Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
সংগ্রহীত গল্প ছাই চাপা আগুন
#1
জ্যৈষ্ঠের তেজ বাড়ছে।স্টেশন রোডের ধারে ব্যস্ততার মাঝে ফলের দোকান থেকে কানাই চেঁচিয়ে বলল---কোথায় আছিস মদনা কলা হাতিয়ে ষাঁড় এসছে রে।দিয়ে দে সেলামিটা।
জয়নাল বুড়ো হি হি করে হেসে উঠল।লুঙ্গিটা তুলে এক ঝটকা দেখিয়ে বলল---দে দে পয়সা দে।জয়নালের সঙ্গে আছে তার ভাই মইনুল।মুঈনুলও লুঙ্গিটা তুলে বের করে আনলো।সকলে হো হো করে উঠল।

প্রত্যেক শুক্রবার দুই বুড়োর আবির্ভাব হয় এই স্টেশনে।সবাই তাদের ষাঁড় বলে ডাকে।দোকানীরা তাদের নিয়ে রসিকতা করে।অবশ্য তাদেরকে নিয়ে রসিকতা করার কারন আছে।
জয়নাল মন্ডল নদীয়ার লোক।সেখানে তার বাস্তু আছে, জমিজমা আছে পুকুরও আছে।কিন্তু ভোগ করার লোক নেই।এত কিছু থাকা স্বত্বেও ঘরে বসে না থেকে স্টেশনে কুলির কাজ করে দুই ভাই।বিভিন্ন দোকানের মাল নামিয়ে দেয়।বয়স তার ষাট-বাষট্টি।তার ভাই মইনুল তারও আটান্ন-ঊনষাট বয়স।দুজনেই বুড়ো হলেও লম্বাটে হাট্টাগোট্টা চেহারার দৈত্যাকার লোক।দুই কেজি মাংস না হলে চলে না এই দুভাইয়ের।সব সময় একটাই লুঙ্গি থাকে।দুজনেই খালি গা।পেটানো চেহারা।গায়ের রোদে পোড়া লোহার মত কালচে রঙ।ভারী মাল বওয়া শক্তপোক্ত পেশী।



এই দুই ভাই কুলিদের থেকে স্থানীয় দোকানদার মহলে পরিচিত ষাঁড় বলে।তার কারণ হল এদের যেমন চেহারা তার চেয়েও বড় কারণ পুরুষাঙ্গ।
অস্বাভাবিক রকম বড় দুই ভাইয়ের লিঙ্গ দুটি।জয়নাল যৌবনে বিয়ে করেছিল।প্রথম রাতের পরই বউ পালিয়ে যায়।আর মইনুল বিয়ে করার পাত্রী পায়নি।আর এইসবের কারন তাদের ভয়ঙ্কর বিপুলাকার দুটি পুরুষাঙ্গ।দুই ভাই কুলির কাজ করে এর কারন তাদের পূর্বপুরুষও কুলি ছিল বলে।খেতে গেলে কিছু করতে হয়।কাজ সেরে সন্ধ্যেতে ফিরে যায় গ্রামে।
জয়নাল কিংবা মইনুলের একটাই দুঃখ তারা কখনো বউ পেল না।বিরাট লিঙ্গ দুটি তাদের কাছে অভিশাপ ছাড়া কিছু নয়।সোনাগাছি গিয়ে একবার মইনুল একটা মেয়েছেলে নিয়ে কোঠায় ঢুকেছিল।বিপত্তি হল জ্ঞান হারিয়ে ফেলে মেয়েটি।লোক জমে যায়।তাগড়া দীর্ঘ চেহারার হয়েও এত লোকের রোষ সামলাতে পারেনি মইনুল।কোনোরকমে পালিয়ে আসে সে। তারপর থেকে দুইভাই পতিতালয় মুখোও হয়নি।



জয়নাল আর মইনুল গ্রামের শেষ প্রান্তে থাকে।গ্রামের লোকেরাও তাদের নিয়ে ঘাঁটায় না।কারন রেগে গেলে দুই ভাই খুন করে ফেলতে পারে।তাছাড়া জানোয়ারের মত বিরাট চেহারা দেখলে যে কেউ ভয় পায়।গ্রামের মেয়ে বউরা রাস্তায় দুই ভাইকে দেখলেই আঁৎকে ওঠে।শেষে পঞ্চায়েতে নালিশ হয়।কোনোরকম দোষ না করেও তাদের বিচারে যেতে হয়।জয়নালও জানায় তাদের কোনো দোষ নেই।গ্রামের লোকই তাদের অহেতুক ভয় পায়।গ্রাম প্রধান সিদ্ধান্ত নেন তাদের ব্যাপারে গ্রামবাসী যেমন নাক গলাবে না তেমন তারাও গ্রাম থেকে দূরে থাকবে।সেই মত সীমান্ত থেকে সামান্য দূরে গ্রামের শেষ প্রান্তে তারা থাকতে শুরু করে।
টালির ছাউনি দেওয়া পাকা ইটের বাড়ী তাদের।দুটো কামরা, একটা বারান্দা, একটা রান্না ঘর।বিদ্যুৎ এখনো আসেনি।শিরীষ, আম, কাঁঠাল, জামরুল নারকেলের গাছে ভরা ছায়াময় শীতল জায়গা।বড় একটা গাছগাছালি ঘেরা পুকুর।তার পাশে বাঁশবন।সেখান থেকেই শুরু হচ্ছে ধানের জমি একেবারে কাঁটাতার পর্যন্ত।বিশেষ কেউ এদিকে আসেও না।

দুই ভাই এমনিতে ভালো।কিন্তু একটাই দোষ গালি গালাচ আর রাগ।দুটো পুরুষের বিকদর লিঙ্গের জন্য কোনো বউ জোটেনি।বউহীন জীবনে কেবল দেহসুখ নয় সংসার সুখ থেকেও তারা বঞ্চিত।তাই তারা নিজেদের হাত পুড়িয়ে রান্না করে।পুকুরে মাছ ধরে।সপ্তাহে চারদিন কুলির কাজ করতে শহরে আসে।শহরে একটা দিন অ্যাডাল্ট সিনেমা দেখতে একটা স্বস্তার সিনেমা হলে যায়।আর এই সিনেমা দৃশ্যই তাদের কাছে একমাত্র যৌনসুখ।হলের টিকিট কাউন্টারের ছোঁড়াটাও তাদের চেনে।দেখলেই বলে--চাচা আজ গরম গরম আছে।জয়নালও বলে--তবে পিছনের দেখে সিট দিবি।হস্তমৈথুন করে দুই ভাইয়ের দিন কাটে।
জয়নালের দুঃখ এখন সয়ে গেছে কিন্তু মইনুলের রাগ হয়।সে মনে মনে ভাবে-বাঁড়াটা কেটে ফেলব শালা!
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
নির্মল সরকার প্রতিদিন অফিস থেকে ফিরবার সময় ছেলের আঁকা স্কুলে চলে যায়।সেখান থেকে ছেলেকে নিয়ে ফেরে।মোটর বাইক চেপে ছেলেকে নিয়ে ফিরছিল প্রতিদিনকার মতই।আচমকা রাস্তার সামনে একটা বুড়ো এসে পড়ল।নির্মল ব্রেক কষল।দড়াম! করে শব্দ তুলল।ছিটকে গিয়ে পড়ল বুড়োটা।সিন্টু ভয় পেয়ে ব্যালেন্স সামলে বাবাকে জড়িয়ে ধরল।

নির্মল যখন নিচে নামল সব শেষ।রক্তারক্তি হয়ে বুড়ো পড়ে আছে।শ্বাস-প্রশ্বাস বন্ধ।নির্মল একবার রাস্তার চারপাশে দেখল।ফাঁকা রাস্তায় কাউকে দেখা যাচ্ছে না।নির্মল সোজা বাইকে উঠে বলল-সিন্টু ওঠ।
---বাবা, লোকটা?
---চুপ কর, ওঠ।
বাড়ী ফিরে গাড়িটা সিঁড়ির তলায় ঢুকিয়ে বলল--মাকে ডাক জলদি।

সিন্টু সোজা ছাদে গিয়ে মাকে বলল--মা বাবা ডাকছে নিচে।

মিতালি এইসময় সিরিয়াল দেখে।বিরক্ত হয়ে নিচে নেমে বলল---কি হল?

---একটু জল দাও দেখি!

মিতালি জল এনে দিতে নির্মল সোফার উপর আছড়ে পড়ল।

---কি হল? শরীর খারাপ করছে নাকি?

---নাঃ দাঁড়াও।

মিতালি পাশে বসে কপালে হাত দিল।নির্মলের কপাল ঘেমে রয়েছে।

---আরে কি হয়েছে বলো?

--অ্যাকসিডেন্ট!

---কী??? আঁৎকে উঠল মিতালি।

---আমার কিছু হয়নি।

ছেলের দিকে তাকালো মিতালি।

---না না সিন্টুরও কিছু হয়নি।একটা বুড়ো হঠাৎ কোত্থেকে এসে পড়ল।ব্যাস সব শেষ!

--কি বলো? মারা গেছে?
---হ্যা।কিন্তু আস্তে বলো কেউ কিছু দেখেনি।
মিতালি ভয় পেয়ে নার্ভাস হয়ে পড়ল।সেই রাত্রিটা মিতালি আর নির্মলের জীবনে সবচেয়ে কঠিন ভাবে কেটেছে।



প্রায় একমাস নির্মল ঘুমোতে পারেনি রাত্রে।ঘুমের ওষুধ খেতে হয়েছে।আস্তে আস্তে দুটো মাস বেশ ভালো ভাবেই কাটল।সবকিছু ঠিক হয়ে গেল।কোথাও কোনো খবর নেই।কাগজেও কোনো খবর নেই।

---------

সিন্টু স্কুল বেরিয়ে গেলে মিতালি ঘরে একা থাকে।প্রতিদিনের নিয়মে রান্নাবান্না শেষ করে স্নানে যায় সে।এমন সময় বেল বেজে উঠল।মিতালি দরজা খুলতেই দেখল পুলিশ! চমকে উঠল মিতালি!

---নির্মল বাবু বাড়ীতে আছেন?

---না উনিতো অফিসে।আপনারা?

---ভেতরে আসতে পারি।

----আসুন।

দুই অফিসার ঘরটা ভালো করে দেখছিল।সোফায় বসতেই মিতালি বলল--আপনারা কি জন্য?

---নির্মল বাবুর নামে মার্ডার কেস আছে।

---মা-র্ডা-র!!

--হ্যা।তিনি একজন বৃদ্ধকে মোটর বাইকে ধাক্কা দিয়ে মেরে ফেলে পালিয়েছেন।

মিতালি চমকে গেল।

---আমরা কি নির্মলবাবুর কন্ট্যাক্ট নম্বর পেতে পারি।
--হ্যা অবশ্যই।
নম্বরটা নিয়ে আফিসার ফোন লাগালো।

------------

প্রায় একমাস কেটে গেছে।নির্মল থানা আর কোর্টে ছুটতে ছুটতে হাঁফিয়ে উঠেছে।বৃদ্ধ লোকটির ছেলে কোর্টে মামলা করেছে।একজন সাক্ষীও পেয়েছে।



নির্মল প্রথমে অবাক হয়ে গেছিল।নির্ঘাৎ পয়সা দিয়ে সাক্ষী কেনা হয়েছে।কিন্তু কোর্টের প্রথম ট্রায়ালে যখন সাক্ষী উপস্থিত হল।তার বয়ান শুনে চমকে গেল নির্মল।সেদিন যা যা ঘটেছিল তা তো বলছেই সেই সাথে আরো কিছু বাড়িয়ে বলছে।এই বাড়িয়ে যেটুকু বলছে সেটা যে পয়সার লোভে বুঝতে পারছে নির্মল।কিন্তু অবাক হয়ে যাচ্ছে সেদিনতো সে কাউকে দেখেনি।

সিন্টু পড়তে বসেছে।মিতালি রান্না ঘর থেকে হাত মুছতে মুছতে এসে বলল---কি এত ভাবছ বলো তো? এই কদিনে দেখেছ শরীরটা কিরকম হয়েছে?

---আচ্ছা মিতু একটা কথা ভেবে অবাক হচ্ছি সেদিন আমি এত ভুল দেখলাম কি করে?

সিন্টু পাশ থেকে বলল--বাবা আমি একটা লোককে দেখেছিলাম।

নির্মল বলল---তুই দেখেছিলিস বলিসনি কেন?

---আমি তো বলেছিলাম বাবা।তুমি তো চুপ করতে বললে।

---লোকটাকে কেমন দেখতে বলত?

----লম্বা লোক।লুঙ্গি পরেছিল।খালি গা।
চমকে গেল নির্মল।তবে তো সেই লোকটাই; জয়নাল মন্ডল।

আরো দু মাস কেটে গেছে এর মধ্যে কেসটা আরো বিপক্ষে চলে গেছে।নির্মল এখন একা নয় মিতালিও যাচ্ছে।এরই মাঝে সিন্টুর পরীক্ষা।এমনি সময় হলে সিন্টুকে সারাদিন কড়া শাসনে রাখতো মিতালি।কিন্তু এবারে স্বামীর পাশে দাঁড়াতে গিয়ে ছেলেকে একবারে সময় দিতে পারেনি।সিন্টুর রেজাল্ট ভালো হয়নি।নির্মলের উকিল ধনঞ্জয় পোদ্দার অবশ্য এখনো ঠান্ডা মাথায় চেষ্টা করছেন।


শনিবার দিন বিকেলে অফিস থেকে ফিরে টায়ার্ড লাগছিল নির্মলের।মিতালি পকোড়া ভাজছিল।বাড়ীর ল্যান্ড ফোনটা হঠাৎ বেজে উঠল।খুব বেশি বাজে না ফোনটা।কিছুদিন ধরে মিতালি বলছিল বেকার কানেকশন রেখে লাভ কি?মিতালি ফোনটা তুলল।ওপাশ থেকে পোদ্দারের গলা।কই গো? পোদ্দার দা ফোন করেছেন।

নির্মল গিয়ে ফোনটা ধরল।তার হাত থরথর করে কাঁপছে।কেসটার দুমাস পরেই ডেট আছে।শেষ ট্রায়াল।এত দ্রুত ফয়সালা হবে ভাবতে পারেনি নির্মল।অনিচ্ছাকৃত খুনের অভিযোগে নূন্যতম তিনবছর জেল হতে পারে।সঙ্গে জরিমানাতো আছেই।নির্মলের সরকারি চাকরী।সেটাও চলে যাবে তারপর।



পোদ্দার বলল---নির্মল বাবু?

---হ্যা দাদা বলুন।

--শুনুন একটা কথা মন দিয়ে।ওই যে লোকটা...মানে সাক্ষী।আজ ওর সাথে যোগাযোগ করেছিলাম।ও ফয়সালা করতে রাজি আছে।আপনার সাথে ফয়সালা করেই ও শেষ মুহূর্তে কোর্টে মত বদলে দেবে।

নির্মলের একটা বিরাট উৎকন্ঠা হচ্ছে--হ্যা হ্যা বলুন।আমি ফয়সালা করতে রাজি আছি।ও কত টাকা চায় বলুন?

---দেখুন নির্মল বাবু ও কত টাকা চায় সে ব্যাপারে কথা বলেনি।তবে ও বলেছে সেই ব্যাপারে আপনার সাথে মুখোমুখি কথা বলবে।

---ওকে ওকে।
---শুনুন আমি কাল সকাল এগারোটা নাগাদ সাক্ষীকে নিয়ে আপনার বাড়ী আসছি।আপনি কাল অফিস যাবেন না।

-ওকে ওকে।
ফোনটা রেখে দিল নির্মল।মিতালি বলল--কি বললেন উকিল বাবু?
মিতালীর দিকে একরাশ হাসিমুখ নিয়ে নির্মল বলল---সাক্ষী ফয়সালা করতে রাজি হয়েছে।
মিতালি উপরের দিকে তাকিয়ে করজোড়ে ঈশ্বরকে ধন্যবাদ জানালো।
------
সিন্টু স্কুল বেরিয়ে যাবার পরে পরেই উকিল বাবু এলেন।মিতালি দরজা খুলে দিল।পোদ্দারের সাথে ধনঞ্জয় দাঁড়িয়ে।প্রায় ছ ফুটেরও বেশি লম্বা তাগড়া ধনঞ্জয়।লুঙ্গি পরা পেশীবহুল খালি গা দেখলে শিউরে উঠতে হয়।
মিতালি বলল---আসুন আসুন।
তাদের এনে বসালো বৈঠকখানায়।নির্মল এসে বসল।মিতালি সবার জন্য চা করতে গেল।
পোদ্দার চোখ টিপে দুঁদে উকিলের মত হাসি হাসি মুখে বললেন---বলুন জয়নাল মন্ডল? আমার মক্কেল কিন্তু আপনাকে ভালো রকম টাকা দেবে।
জয়নাল যেন এধার ওধার কি দেখছে।

নির্মল আর উৎকন্ঠা চেপে রাখতে পারছে না।সে সুরাহা চাইছে।তা নাহলে তার জীবনে সর্বনাশ হয়ে যাবে।

---বলুন বলুন? কতটাকা চান?

---দেখুন বাবু আমি কুলি মজুর লোক।আমার আর টাকা পয়সা লিয়ে কি হবে।তবু টাকা পয়সা যখন দিবেন তখন কুড়ি হাজার টাকায় রফা।

কথাটা যেন বিশ্বাস হচ্ছিল না নির্মলের।তার জীবনের সমূহ সর্বনাশ যেখানে হতে যাচ্ছিল সেখানে মাত্র কুড়ি হাজার টাকায় রফা!

----ঠিক আছে।আমি এখুনি দিয়ে দিচ্ছি।পোদ্দার মশাই তবে কাগজ পত্তর রেডি করুন।

পোদ্দার মশাই হেসে উঠলেন---আরে নির্মল বাবু আপনার এই ঝামেলায় বোধ হয় বোধবুদ্ধি গেছে।এ সব বিষয়ে কাগজ পত্তর হয় নাকি? কি লিখবেন তাতে 'কুড়িহাজার টাকার বিনিময়ে আমি সাক্ষী দিতে বাধ্য থাকিবনা বাধ্য থাকিলাম'?
নির্মল হো হো করে হেসে উঠল।মিতালি রান্না ঘর থেকে হাসির শব্দ পেল। চা দিয়ে গেল মিতালি।নির্মল বলল--তবে আমি টাকাটা নিয়ে আসি।

জয়নাল হলদে দাঁত বের করে হে হে করে হেসে বলল---আমি কুলি মানুষ বাবু।এখুনি কাজে যাবো।ইস্টিশনে চুরি খুব হয়।এত টাকা লয়ে কি করব।আপনি ইস্টিশনে এসে বিকালে দিবেন।

---হোক হোক তবে।এই কথা।



পোদ্দার জয়নালকে নিয়ে চলে যেতেই নির্মল বলল---দেখলে মিতু শেষমেশ ধড়ে প্রাণ এলো।
মিতালি বলল---সকাল থেকে তো কিছুই খেলে না।যাও স্নান করে এসো ভাত বেড়ে দিই।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#3
বিকেলে স্টেশনে গিয়ে জয়নালের কথা মত জায়গায় উপস্থিত হল নির্মল।লম্বা চওড়া দৈত্যাকার জয়নালকে যে কেউ চিনতে ভুল করবে না।জয়নাল আসতেই কাগজে মোড়া টাকার প্যাকেটটা বাড়িয়ে দিল নির্মল।
জয়নাল হলদে খৈনি খাওয়া দাঁতগুলো বের করে বিচ্ছিরি ভাবে হাসল।
----বাবু, আমি কুলি বলে কি ভিখারি পাইলেন।আমার জমিন, বাস্তু সব আছে।পয়সা লিয়ে কি করব।
---মানে?
---মানে কিছু না বাবু।আমি যখন কথা দিছি সাক্ষী দিব না।দিব না।কিন্তু কথা রাখতে হলে আমার মত ঢেমনা লোকের কিছু চাই।
---আর কি চাও তুমি?
---মরদ লোক কি চায় সে আপনি মরদ হয়ে বুঝলেননি? আমার একটা মেয়েছেলে লাগবে।
নির্মল এমনিতেই ছাপোষা বাঙালি সরকারি কর্মচারী, ভীতু ধরনের লোক।এমন প্রস্তাব শুনে তার সম্মানে লাগছিল।কিন্তু সে জানে সে যার সাথে কথা বলছে সে একটা ছোটলোক।কিন্তু এখন এই ছোটলোকের সাথেই তার রফা করা জরুরী।
----আমি পয়সা দিচ্ছি তুমি মেয়েছেলে পেয়ে যাবে।না হয় অ্যামাউন্ট বাড়িয়ে দিব।
আবার একদফা হাসল জয়নাল।এবারটা হিংস্র অট্টহাসি।--বাজারী মেয়েছেলে লাগিয়ে কি সুখ মিলবে বাবু? আমার ঘরোয়া বড় ঘরের বউ দরকার।যেমনটা ভাবি মানে আপনার বিবি আছে।মানে আমি টারায়াল হতে যে দু মাস বাকি আছে সেই দু মাসের লগে ভাবিরে চাই।এইটা আমার পাক্কা কথা।



শান্তশিষ্ট নির্মল সরকার আগে কখনোই এত রেগে যায়নি।তার ইচ্ছা করছে এই লোকটাকে এখুনি মেরে ফেলতে।কিন্তু সে অপারগ।

---রাস্কেল! ভেবেছ কি? মশকরা হচ্ছে?

---চোখ রাঙাবেনা বাবু।আমার গতরের জোর গোটা হাঁসডাঙা গ্রাম ভয় পায়।আপনার লগগে যা বলছি তা আপনি ভাবেন।যদি ঘানি না টানতে চান, তবে বউটাকে দুমাসের জন্য আমার কাছে বন্দক রাখেন।আমার এককথা।আমি সাক্ষী দিতে যাবোনি।



কিছু বলবার আগেই জয়নাল মন্ডল চলে গেল।মাথাটা ঘুরাচ্ছিল নির্মলের।কোনোরকম সে ট্যাক্সি নিয়ে বাড়ী ফিরে এলো।

মিতালি টিভি দেখছে।সিন্টু পড়ার ঘরে বসে অঙ্ক করছে।

---চা খাবে? মিতালি জিজ্ঞেস করল।

নির্মল কোনো উত্তর দিল না।সোজা ঘরের মধ্যে চলে গেল।মিতালি বুঝতে পারছিল কিছু একটা সমস্যা হয়েছে।
স্বামীর পিছন পিছন এসে বলল---কি হল? কিছু বললে না তো?জয়নাল মন্ডল টাকা নেয়নি।

----নেয়নি? কেন? সকালে তো রাজি হল।তুমি একবার পোদ্দার দা'কে ফোন করো।

---কোনো লাভ নেই।

পাশের ঘর থেকে সিন্টু ডাক দিল---মা?

মিতালি ব্যস্ত হয়ে পড়ল সিন্টুকে অঙ্ক করাতে।মাঝে চা করে এনে দিল নির্মলকে।



নির্মল সরকারের মনে হচ্ছে তার মাথায় যেন বাজ পড়েছে।এ যাবৎ এই চুয়াল্লিশ বছর বয়সে তার এমন কখনো হয়নি।সামনেই সিন্টুর মাধ্যমিক।ততদিনে নির্মল হয়তো জেলে।চাকরী চলে যাবে।যে সঞ্চয় সে ব্যাঙ্কে রেখেছে সেখান থেকে জরিমানা দিতে হবে।বাকিটা দিয়ে মিতালি কি পারবে সংসার চালাতে? কি হবে সিন্টুর ভবিষৎত? তাদের একমাত্র ছেলের?



নির্মল আগে প্রচুর সিগারেট খেত।এখন মিতালির কড়াকড়িতে কম খায়।খোলা ছাদে দাঁড়িয়ে সিগারেটের ধোঁয়াগুলো কুন্ডলী পাকিয়ে যাচ্ছে।

মিতালি পেছনে এসে বলল---তুমি পোদ্দার দা'কে ফোন করলে না? পোদ্দার দা কিছু তো একটা করতে পারত?

সিগারেট টুকরোটা ছুঁড়ে দিয়ে নির্মল মিতালীর কাঁধ ধরে ঝাঁকিয়ে বলল---মিতু তুমি পারবে তো একা সংসার সামলাতে?
মিতালি বলল---কেন এরকম বলছ? ওই লোকটা কত টাকা চায়?নির্মল রেগে গেল।বলল---ও একটা জানোয়ার, ইতর।ওর চেহারাই তার প্রমান দিচ্ছিল।

---আমি একবার পোদ্দার দা'কে ফোন করি?

---কিছু লাভ হবে না মিতু?

---ওই লোকটা কেন এমন করল?সকালেই তো বলল কুড়ি হাজার টাকায় ও রাজি।আমার কিন্তু লোকটিকে দেখেই বর্বর লোভী মনে হচ্ছিল।দেখ আরো কিছু টাকা চায় হয়ত।

-- মিতু ওই লোকটা অসভ্য বর্বর সব কিছুই।কিন্তু ও টাকা চায় না।

----তবে কি চায়?

----- ও যা চায় সেটা আমার কাছে ভীষন মূল্যবান।

---কি চায় ও? কি মূল্যবান? তোমার জীবন আমাদের সংসার আমাদের ছেলের ভবিষ্যৎ সব নস্ট হয়ে যাবে।তার চেয়ে কি মূল্যবান? মিতালি উদ্ভ্রান্তের মত বলল।

নির্মলের জিভ আড়ষ্ট হয়ে উঠছিল।---ও তোমাকে চায় মিতু! ওই শয়তানটা তোমাকে চায়!

---কি বলছ কিছু বুঝলাম না!

----ও একটা মেয়ে লোভী নোংরা নরকের কীট।ও তোমাকে দু মাসের জন্য চায়।

মিতালির কান ঝাঁ ঝাঁ করছিল।সে একটি সন্তানের মা।একজনের স্ত্রী।তাকে নিয়ে এমন নোংরা কামনা কারোর থাকতে পারে সে কখনোই ভাবেনি।
-----তিনটে দিন অতিবাহিত হয়ে গেছে।নির্মল মুষড়ে পড়েছে আরো বেশি করে।পোদ্দারের সাথে ফোনে কথাও বলতে চাইছে না।

অফিস থেকে ক্লান্ত হয়ে ফেরে নির্মল।মনে হচ্ছে প্রতিটা দিন তার শেষের দিনকে এগিয়ে আনছে।

মিতালি সাধারণ ঘরোয়া মেয়ে।নাই নাই করে ঊনচল্লিশে পা দিল সে।খুব মনে পড়ছে তার সেই দিনের কথা যেদিন নির্মল তাকে দেখতে এসেছিল।মিতালি তখন মাস্টার ডিগ্রিতে পড়ছে।মিতালির বাবা ছিলেন স্কুল মাস্টার।মিতালীর ছোট বোন চৈতালি বাবার অমতে এক পাঞ্জাবি ছেলেকে বিয়ে করে পালিয়ে যায়।সেদিন থেকে এখনো মিতালির ছোট বোনের সাথে যোগাযোগ নেই তার।
মিতালির গায়ের রঙ ফর্সা।তার বাবা মা দুজনেই ফর্সা ছিল।যখন নির্মল দেখতে আসে মিতালি তখন বাইশ তেইশ।ছিপছিপে চেহারা।মিষ্টি হাসির গোল মুখটায় একটা ঘরোয়া ভাব ছিল তার মধ্যে।মিতালির মা অসুস্থ হয়ে যাওয়ায় বড় মেয়ে হিসেবে পড়াশোনার পাশাপাশি বাড়ীর সব কাজ জানত সে।মিতালির রূপ ও স্নিগ্ধতায় মুগ্ধ হয়ে কলেজে পড়বার সময় এক দুজন প্রপোজও করেছিল তাকে।মিতালি ছোট বোনের মত কখনোই প্রেমের সম্পর্কে জড়ায়নি।নির্মলকে যখন মিতালি প্রথম দেখে নির্মলের পরনে একটা আকাশনীল শার্ট আর কালো প্যান্ট।সবে চাকরী পেয়েছে নির্মল।চোখে চশমা।গায়ের রঙ খুব ফর্সা নয়।ফর্সা ছেলে মিতালির পছন্দ নয়।নির্মলের মা তখন অসুস্থ।বিয়েটা খুব দ্রুতই হয়ে গেল।

বলতে বলতে ষোলটা বছর নির্মল আর মিতালি কাটিয়ে দিয়েছে।সামনের বছর সিন্টু মাধ্যমিক দেবে।এখন নির্মল আর মিতালির চেহারাতেও অনেক পরিবর্তন।নির্মল চুয়াল্লিশ, মিতালি ঊনচল্লিশ।নির্মলের চুল পাতলা হয়ে গেছে।পেটে একটা ভুঁড়িও হয়েছে।সবচয়ে পরিবর্তন হয়েছে মিতালির।মুখের শ্রী সেই আগের মত থাকলেও।তার শরীর আর সেই ছিপছিপে নেই।আবার মুটকিও হয়ে যায়নি।বরং সবকিছু পরিণত হয়েছে।কোমর, পেট, হাতের মাসলস সবজায়গায় মাংস জমলেও তা পরিণত।অতিরিক্ত নয়।সামান্য চর্বি যুক্ত হয়েছে পেটে।গায়ের ফর্সা রঙটা আগের মত উজ্জ্বল না থাকলেও এখনও ফর্সা স্নিগ্ধতা ভাবটা আছে।সুশ্রী মুখের মিষ্টি হাসি, ঘরোয়া গৃহিনীসুলভ সাজগোজ, মাতৃত্ব সব কিছু মিলে সে একজন চল্লিশ ছুঁই ছুঁই সাধারণ ঘরোয়া গৃহবধূ।বাইরে বেরোলে সাধারণ তাঁত কিংবা টেরিকটের শাড়ি পরে।কোনো অনুষ্ঠান থাকলেই সিল্ক বা অন্যকিছু পরে।বাড়ীতে শাড়ি, নাইটি দুটোতেই অভ্যস্ত।মিতালি সারা জীবনে দু একটি প্রেমের প্রস্তাব ছাড়া কোনো খারাপ প্রস্তাব পায়নি।মাঝে মধ্যেই সে বাজার যায়।পরিচিত দোকানদারেরা তাকে শ্রদ্ধা করে। তার মধ্যে উগ্রতাহীন সাধারণত্ব তাকে সম্মান এনে দেয়। এই ঊনচল্লিশ বছর বয়সে সে সুন্দরী হলেও যুবতী নারীদের মত আকর্ষণীয় নিশ্চই নয়।চৌদ্দ বছরের একটা ছেলের মা সে।তার দেহে স্বাভাবিক রূপে সেই আগের শিথিলতা নেই ।সিন্টুকে ছোটবেলায় স্তন দিতে দিতে তার স্তনের শিথিলতা নস্ট হয়েছে।যদিও মিতালীর স্তন দুটি বেশ বড়, তাতে বরং বুকের ভারে সামান্য হলেও ঝোলা।স্তনের বোঁটাগুলিও থেবড়ে গেছে। এমন নোংরা প্রস্তাব তার মত শিক্ষিত রুচিশীলা সাধারণ গৃহিনীকে পেতে হবে সে ভাবতেই পারেনি।মানুষ যে কত বিকৃতকামী সে আগে জানতো না।বাইরে বৃষ্টি হচ্ছে ঝিরঝির কর।প্রচন্ড গরমের পর স্বস্তির বৃষ্টি।মিতালি পাশ ফিরে নির্মলের দিকে তাকালো।নির্মল চিৎ হয়ে শুয়ে আছে।

---তুমি ঘুমোওনি? নির্মল মিতালির দিকে পাশ ফিরল।

মিতালিড় হুশ ফিরল।বলল---তুমি ওষুধ খেয়েছ?

---হুম্ম খেয়েছি।তবু ঘুম আসছে না।সিন্টুকে তুমি দেখো মিতু।

----তুমি আর একবার লোকটার সাথে কথা বলে দেখো না।

---কোন লোকটা? ওই জয়নাল মন্ডল? জানোয়ারটার সাথে আর কোনো কথা এরপরে কি বলা যায়?

----কিছু তো করার নেই।আমাদের সম্যসা কি এভাবেই ভেঙে যাবে?

---অনেক ভেবেছি মিতু।আর কোনো বিকল্প নেই।আমি হেরে গেলাম।ভেঙে পড়ল নির্মল।

মিতালিও ফুঁপিয়ে কেঁদে উঠল।বলল---আমি তোমাকে ছেড়ে যেতে দেব না।ওই লোকটাকে বলো আমি রাজি।

---কি রাজি মিতালি?তোমার কি মাথা খারাপ হল?

মিতালি তখনও ফুঁপিয়ে যাচ্ছে---আমি তোমাকে জেলে যেতে দেব না।আমাদের ছেলেটার ভবিষৎত কি হবে?
---হেরে যেওনা মিতু।আমি হেরে গেছি বলে তুমি কেন হারবে? তোমাকে সামলে নিতে হবে।আমি পারব না।আমি তোমাকে ছেড়ে বাঁচবো না।প্লিজ তুমি ওই জানোয়ারটার কাছে আমাকে সঁপে দাও।কি আছে শরীরে? আমার তোমার ভালোবাসা, আমাদের সংসার, আমাদের ছেলের ভবিষ্যৎ এর চেয়ে কি বড় এই শরীর?

----মিতু ???

----হ্যা।আর কোনো রাস্তা নেই আমাদের।

----আমি লোকটাকে খুন করে ফেলব মিতু!

---লক্ষীটি ছেলে মানুষী করো না।সব ঠিক হয়ে যাবে।মাত্র দুটি মাসের ত্যাগ আমাদের জীবনের বিপদ রোধ করতে পারে।

---ইস! আমি কি করব মিতু? আমি কি করব? পুরুষ মানুষ হয়েও নির্মল ফুঁপিয়ে উঠল।মিতালি নিজে নির্মলকে এর আগে একবার কাঁদতে দেখেছিল যেদিন তার শাশুড়ি মারা যায়।

নির্মলের বুকে মুখ লুকোল মিতালি।---মাত্র দুটি মাস লক্ষীটি। মাত্র দুটি মাস।পরে আমরা ভুলে যাবো আমাদের জীবনের এই দুটি মাস।
----------

Sleepy সকালে খাবার রেডি করছিল মিতালি।সিন্টু বলল---মা আমার টিফিন বাক্স কোথায়?

মিতালি ছেলের টিফিন বাক্স গুছিয়ে বলল---জল বেশি করে খাস।সিন্টু বেরিয়ে যেতে মিতালি ডাইনিং টেবিলে নির্মল যেখানে খাচ্ছে তার পাশে এসে বসল।

----আজ যাচ্ছ তো?

----মিতালি সত্যি কি সম্ভব?

----আর কোনো রাস্তা আছে?

----নাঃ নেই।

------------

স্টেশনের কাছে এসে এদিক ওদিক খুঁজছিল নির্মল।কয়েকজন কুলি একটা ঠেলা গাড়ী ঘিরে গল্প করছে।নির্মল সেদিকে এগিয়ে গিয়ে বলল----আপনারা জয়নাল মন্ডল কোথায় বলতে পারবেন?

একটা অল্প বয়সী বিহারি ছেলে বলল-- জয়নাল চাচা? উধার যাইয়ে মিল যায়েগা।

নির্মল প্লাটফর্ম ধরে এগিয়ে গেল।পেছনের দিকে পরিত্যাক্ত ট্রেনগুলো পড়ে আছে।দু চারটে কুলি কি নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া, গালিগালাচ করছে।তাদের মাঝে সবচেয়ে তাগড়া লম্বা লোকটাকে চেনা সহজ।

নির্মল ডাকদিল---জয়নাল?
লোকটা ঘুরে পড়তেই নির্মলের ভুল ভাঙলো।জয়নালের মতই তাগড়া বিরাট তামাটে চেহারার লোকটি আসলেজয়নাল নয়।

---কাকে চাচ্ছেন বাবু?

----ওঃ নাঃ।আমি আসলে জয়নাল মন্ডলকে খুঁজছি।

----ও বলেন।আমি তার ভাই মইনুল।

নির্মল বলল---না ওর সঙ্গে একটু দরকার আছে।

----তবে খাড়া হন।ডাকছি।

কিছুক্ষন পরে খইনি ডলতে ডলতে জয়নাল এলো।কি বিচ্ছিরি লোকটা।যেন প্রাগৈতিহাসিক দানব।নোংরা লুঙ্গি।ময়লা উস্কখুস্ক কাঁচাপাকা চুল।

----আরে বাবুসাহেব বলেন?

----আপনি নিশ্চই বুঝতে পারছেন কি জন্য এসেছি।রুক্ষ গলায় বলল নিখিল।
----তার মানে আপনার বিবি দু মাসের লগে আমার বিবি।বিচ্ছিরি ভাবে কথাটা বলল লোকটা।হলদে দাঁতগুলো বের কিরে হাসি হাসি ভাব।লোকটার সাথে আর কথা বলতে ভালো লাগছিল না নির্মলের।অল্প কথা সেরে অফিসে ফিরল সে।কোনো ভাবেই কাজে মন বসছিল না তার।

-------

---সিন্টু আমি দু মাসের জন্য বাইরে যাবো।তুই বাবার সাথে থাকবি।পড়াশোনায় গাফিলতি করবি না।

----কোথায় যাবে মা?

-----ওই যে আমার বান্ধবী দিল্লিতে থাকে।লীনা মাসি।ওদের বাড়ী যাবো।পরীক্ষা ভালো দিলে তোকেও নিয়ে যাবো কেমন।
সকাল থেকেই কেমন গম্ভীর হয়ে আছে নির্মল।মিতালি স্নানে গেল।একটা বেগুনি রঙের তাঁত শাড়ি পরল।তার সাথে বেগুনি ব্লাউজ।মিতালির ফর্সা গায়ে বেশ মানিয়েছে।গলায় সবসময় পরে থাকা পাতলা একটা সোনার চেন।কপালে লাল টিপ, সিঁদুর, শাঁখা-পোলা।ব্যাগে কয়েকটা নাইটি আর কয়েকটা শাড়ি নিয়েছে মিতালি।আর আনুষঙ্গিক জিনিস পত্র।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#4
নির্মল ট্রেনে তুলে দিল নিজে।নদীয়ার যে স্টেশনে নামবে মিতালি সেখানে জয়নাল অপেক্ষা করবে।ট্রেন থেকে যখন নামলো মিতালি ভিড়ে ঠাসা ট্রেনে তখন হাল্কা হয়ে গেছে। স্টেশনে নেমে এদিক ওদিক দেখছিল সে।দূর থেকে ভয়ঙ্কর চেহারার দানবীয় লোকটাকে চিনতে ভুল হল না তার।লোকটা এসে বলল---চলেন চলেন।

লোকটার পিছু পিছু হাঁটছে মিতালি।জয়নালের ছায়াটা মিতালির গায়ে পড়ছে।ভীষন রৌদ্র।মিতালি সাধারণ বাঙালি মেয়েদের উচ্চতার।এই ছ ফুট দু ইঞ্চির লোকটার কাছে সে পুতুল।সে ভয় সিঁটিয়ে হাঁটছিল।আগামী দুই মাস এই লোকটাকে তাকে ;., করবে!ধানের জমির আল ধরে হাঁটছে লোকটা।মিতালি পিছু পিছু হাঁটছে।জমি পেরিয়ে একটা বাঁশঝাড় পেরিয়ে পৌঁছালো মিতালি।গাছগাছালি জঙ্গলাকীর্ণ জায়গা।সামনে বিরাট পুকুর।জলটা ঘোলা নয়, বরং বেশ স্বচ্ছ।।

টালির চালার পাকা ইটের বাড়ী।চওড়া বারান্দা।একটা খাট ফেলা।

মিতালি ভেতরে যেতেই দেখল খাটের তলায় খালি মদের বোতল কাঁড়ি করা।



জয়নাল বলল---নাম কি বৌদি মনি?

---মিতালি সরকার।

---বয়স কত হইছে?

মিতালির কথা বলতে ভালো লাগছিল না।তবু বাধ্য হয়ে বলল--ঊনচল্লিশ।

---আমার বয়স জানো?

মিতালি চুপ করে বসে আছে।
---লজ্জা পাও কেন সুন্দরী? আমি ষাট পার করে দিছি।দু মাসের লগে তুমি আমার বউ।এখন লজ্জা পাইল হইব? চলো তুমাকে ঘরের ভিতর।মিতালি এবার তীব্র বিরক্তি সহকারে বলল---আপনি একজন ষাট বছর পেরোনো বয়স্ক হয়ে লজ্জা করে না?

---আরে মাগী তেজ দেখ! তেজি মাগী ভালো।চলো দেখি সুন্দরী তোমার তেজ ভাঙি।

পাঁজাকোলা করে মিতালিকে তুলে নিল জয়নাল।মিতালি বলল---কি হচ্ছে কি?

---চুপ শালী! জয়নাল মিঞা ভুখা ষাঁড়।তোর মত ভদ্র ঘরের ফর্সা গাভীরে পাল দিব।

মিতালিকে ছুঁড়ে দিল বিছানায়।খাটটা বেশ চওড়া।চারটি পায়ায় ইট দিয়ে উচু করা।একটা ময়লা মিশ্রিত তেল চটচটে বিছানা।অগোছালো ঘরদোর।যত্রতত্র জিনিস পত্র ছড়ানো।



বুকের আঁচল সরে যাওয়া ঠিক করে নেয় মিতালি।
----বুলু শাড়িতে তোরে খাসা লাগছেরে মাগী।দরজার শেকল তুলে দিল জামাল।মিতালি দরদর কড়ে ঘামছে।জামাল লুঙ্গিটা খুলে ফেলল।ভয়ঙ্কর অস্বাভাবিক লিঙ্গটা বন্দুকের নলের মত ফুঁসছে!

ভয়ে আঁৎকে উঠল মিতালি!

---প্লিজ আমাকে ছেড়ে দিন।আমি পারবো না।

---কিরে বাঁড়া দেখে বেহুঁশ হয়ে পড়লি? আজ তোর গুদ ফাটাবো মাগী।এই বাঁড়ার লগে আমি জীবনে সুখ পাইনি।আজ পুরা সুখ উসুল করব।



মিতালি ভয় কাঁপছে।এই বিভৎস দানবীয় লিঙ্গটা তার যোনিতে নেওয়া অসম্ভব।মিতালির চোখের কোন বেয়ে জল গড়িয়ে যাচ্ছেন।

জয়নাল যেন রক্তমাংসের পিশাচ।ছ ফুট দু ইঞ্চির পাথরের মূর্তিমান দৈত্য।দুই উরুর মাঝে ঝুলছে প্রকান্ড চামড়া কাটা কালো লিঙ্গটা।


মিতালির মনে হচ্ছে এটাও তার জীবনের শেষ দিন।স্বামীর জীবন আর সন্তানের ভবিষৎতের জন্য সে এই বিসর্জন দিতে চলেছে।বেগুনি তাঁতের সোনালি পাড়।বেগুনি ব্লাউজ।ভেতরে সাদা ব্রেসিয়ার।সায়ার রঙ কালো।ফর্সা হাতের কব্জিতে শাঁখা-পোলা, একটা সোনার চুড়ি।গলায় ফিনফিনে সোনার চেন।কানে দুটো পাতলা সোনার রিং।ফর্সা নরম মায়া মেশানো মুখে ভীতি।কপালে লাল টিপ, সিঁথিতে হাল্কা সিঁদুর।তার দেহের ফর্সা রঙে বনেদিয়ানার ছাপ স্পষ্ট।মিতালি বাপের বাড়ীর সকলেই ফর্সা।তার পূর্বপুরুষেরা স্বাত্বিক ব্রাহ্মণ ছিলেন।সেই বাড়ীর উচ্চশিক্ষিতা মেয়ে আজ চল্লিশ ছুঁই ছুঁই বয়সে এসে এক '.ের হাতে ধর্ষিত হতে চলেছে!



জয়নাল উলঙ্গ অবস্থায় বিছানায় উঠে এলো।বিছানায় এত বড় পুরুষের ভারে সাড়া দিয়ে উঠল।
----দেখ মাগী।আমার ধনের গাদন কেউ লিতে পারেনি।বিয়ে করছিলুম এক রাতে সামলাতে না পরেই পালালো। রেন্ডি পাড়ায় গিয়ে কোনো লাভ হল না।তোরেও কষ্ট দিব।কিন্তু একবার দুইবার চোদা খাইলে তুই ঠিক লিতে পারবি।মিতালি কিছু বলতে পারছে না।জয়নাল একটা বালিশ এনে মিতালির মাথার তলায় দিল।বুকের আঁচল টেনে সরিয়ে দিল।ব্লাউজের উপর দিয়ে বড় বড় দুটো স্তন উদ্ধত।ব্রায়ের লেশ দেখা যাচ্ছে।

----মাই দুখান খাসা তোর মিতালি।কদ্দিন বাচ্চাকে দুধ দিছস?

মিতালি কোনো উত্তর দিল না।জয়নাল দুটো হাতের শক্ত থাবা দিয়ে খামচে ধরল স্তনটা।মিতালি ব্যাথায় উফঃ করে উঠল!

----বল মাগী, ক বছর দুধ দিছস?

----তিনবছর।

---প্রচুর দুধ হইত লাগতেছে।সামান্য ঝুলছে।সে আর ঝুলবে না কেন? বাচ্চা তিন বছর মাই টানলেতো ঝুলবেই।



সিন্টু যখন দুধ খেত মিতালির বুকে সত্যিই প্রচুর দুধ হত।প্রতিদিন উদ্বৃত দুধ টেনে বের করে দিতে হত।সিন্টু এই দুটো স্তন কত চুষেছে।আজ সেই দুটো একজন নোংরা বদ থার্ড ক্লাস লোকের ভোগ্য হতে চলেছে।
মিতালির মাই দুটো হাতের থাবায় টিপতে টিপতে জয়নাল একটা হাত ফর্সা সামান্য মেদের পেটে ঘষতে শুরু করল।ঘষতে ঘষতে সেখানেই শুরু হল খামচাখামচি।প্রথম থেকে এই লোকটার একটাজানোয়ার সুলভ আচরণ টের পাচ্ছে মিতালি।

জয়নাল এবার তার ভারী দেহ মিতালির দেহের উপর ফেলে দিল।মিতালি এখন জয়নালের বুকের তলায় কার্যত চ্যাপ্টা হয়ে রয়েছে।

পটপট করে ব্লাউজের হুক খুলে ফেলল জয়নাল।মিতালি যতটা ফর্সা তার চেয়ে আরো বেশি ফর্সা মিতালির এই শাড়ি ব্লাউজে আবৃত অংশগুলি।জয়নাল ব্লাউজটা গা থেকে খুলে আনতেই হাতের ফর্সা মাংসল কোমল বাইসেপ্স, সাদা ব্রেসিয়ারে ঢাকা দু জোড়া পুষ্ট বড় স্তন নজরে এলো।

শাড়িটা সায়া সমেত কোমরে তুলে যোনিকে নগ্ন করল জয়নাল।ফর্সা উরু দুটোর বাঁধন, হাঁটুর নিচে পায়ের পরিণত কাফমাসলস।এলোমেলো চুলে ঢাকা এক বাচ্চা বিয়োনো যোনি।

মিতালির প্রথমবার স্বামী ছাড়া অন্য কোনো পুরুষের সামনে তার যোনি উন্মুক্ত হয়েছে।যোনিতে শক্ত খসখসে লোহার মত হাতের স্পর্শে কেঁপে উঠল শরীরটা।এই স্পর্শে যে কাঁপুনি হল মিতালির শরীরে সেটা ভীতির নয়।শিহরণের, অবাধ্য উত্তেজনার।
মোটা আঙ্গুলটা যোনি কোটরে ঢুকিয়ে দিল জয়নাল।---শালী নির্মল সরকারের বউ খাসা মাল এদ্দিন ভাইবে ভুল করিনি।মিতালির গুদে জয়নাল আঙ্গুল চালনা করতে শুরু করেছে।মিতালি কাঁপছে।কতদিন তার আর নির্মলের ফিজিক্যাল রিলেশন হয়নি।প্রায় তিন মাস তো হবেই।শরীর অবাধ্য হয়ে উঠছে।তার স্বামীর জীবনের সামনে সবচেয়ে বড় থ্রেড যে সেই লোক্লাস ক্রিমিনাল লোকটির হাতের স্পর্শই সে কামার্ত হয়ে উঠছে।নিজের থেকেই পা দুটো ফাঁক হয়ে যাচ্ছে তার।রসসিক্ত হয়ে উঠছে গুদের গহ্বর।

জয়নাল মিতালির বুকের টলোমলো ডান স্তনটা খামচে ধরল।
ফর্সা কোমল ঘরোয়া সুন্দরী মিতালির মুখে স্পষ্ট অসহ্য কামনার ছাপ।নাকের পাটা ফুলছে।জয়নাল লোকটা যেমন সাংঘাতিক তেমনই ধূর্ত।হাতের আঙুলের চালনা এবার সে জোরালো করে তোলে।মিতালি আস্তে আস্তে নিজের থেকে বেরিয়ে গেছে।ফোঁস ফোঁস করছে সে।কি হচ্ছে তার? সে একজন সুশিক্ষিতা রুচিশীলা ঊনচল্লিশ বছরের নারী।স্বামী সন্তান সংসার এই তার জীবন।মাধ্যমিক পরীক্ষা সামনের বছর দেবে তার ছেলে।এত বড় ছেলের মা হয়ে সে কেন এমন হয়ে পড়ছে?

মিতালির মাথায় সমস্ত নৈতিকতা, ভালোবাসা, সতীত্ব তাকে বাধা দিতে চাইছে।কিন্তু দেহের কাছে বোধ ডাহা হেরে যাচ্ছে।মিতালির শরীরে এত যৌন ক্ষিদা জমে ছিল মিতালি নিজেও জানতো না।

স্বামী ছাড়া তার জীবনে দ্বিতীয় কোনো পরাগ আসেনি।তার জীবনের সুখ দুঃখ সবই নির্মল সরকার।বিয়ের প্রথম দিকে তাদের সেক্স লাইফ ভিষণ রোমান্টিক ছিল।তারপর সিন্টুর জন্ম।বড় হওয়া, সংসার এসবের মাঝে তাদের সেক্সলাইফও রুটিন হয়ে পড়েছিল।নির্মল বা মিতালি কেউই এ নিয়ে বিশেষ প্রায়োরিটি দেয়নি।আস্তে আস্তে তাদের ফিজিক্যাল সম্পর্কটা মাসে একবারে নেমে এসেছিল।গত তিনচার মাস তাদের পরিবারের ওপর দিয়ে যে ঝড় গেছে তাতে নির্মল বা মিতালি কেউই একটি রাতের জন্যও মিলনের উৎসাহে ছিল না।
অথচ মিতালি বুঝতেই বুঝতেই পারেনি শরীরের ক্ষিদা জমতে জমতে তা কখনো চাপা রয়ে গেছে।আজ তার জীবনের সবচেয়ে ঘৃণ্য লোকটার হাতে ;., হতেগিয়েও তার শরীর কামার্ত হয়ে উঠছে।


মিতালির গুদ ভিজে যাচ্ছে।আঙুলের খনন চলছে অবিরাম।সেই সাথে পুষ্ট স্তন দুটোকে মুচড়ে, চটকে অস্থির করে তুলছে জয়নালের দুর্বৃত্ত পাথুরে নোংরা হাত।
[+] 4 users Like nandoghosh's post
Like Reply
#5
excellent start...hope to see a bombastic story
Like Reply
#6
Awesome story.
Reps and likes
Like Reply
#7
এই গল্পটা তো এই ফোরামেরই. Heny-দার লেখা. পুরো গল্পটাই রয়েছে.

আপনি আবার post করছেন!? নতুন কোনো plot-এর সংযোজন বা কোনো twist নিয়ে নাকি?

যদি পারেন, তবে ওনার অসামপ্ত "মঙ্গলসূত্র" গল্পটা শেষ করার চেষ্টা করুন.  
Like Reply
#8
Henry Dar golpo re-post hochchhe kano?
Like Reply
#9
ওরে গান্ডু.. হেনরিদার গল্প মেরে দিচ্ছিস?
Like Reply
#10
(26-01-2021, 01:40 AM)George.UHL Wrote: ওরে গান্ডু.. হেনরিদার গল্প মেরে দিচ্ছিস?

চোখে ন্যাবা না হলে তো সংগৃহীত  শব্দটা চোখে পড়ার কথা রে গান্ডু।

আমি যে গুলো  অন্য লেখকের গল্প রিপোস্ট করেছি সেগুলো  সংগৃহীত  লিখে দেই। গল্প মেরে নাম কামাব সে ধান্দাবাজি করি না।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)