Thread Rating:
  • 21 Vote(s) - 3.43 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মায়ের হিল্লায় বিয়ে
#1
এই গল্প টা আমার নিজের লেখা না সংরক্ষন করে লিখব।যদি পাঠকরা অনুমতি দেন তাহলে লিখা শুরু করব
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
It will be one of the best choti in this forum.
Please continue
Like Reply
#3
১ পাট.................  আমি সকালে ঘুম থেকে উঠতে দেরী হয়েছে । আজ প্রাইভেট মিস হয়ে যাবে মনে হয় । নাস্তা অল্প করেই চলে যাচ্ছি ।পিছন থেকে মা ডেকে বলল
- খাবার নষ্ট করা রোজ । খেতে পারবি না অল্প করে নিবি।
আমি বলতে চাচ্ছিলাম যে তুমি খেয়ে নাও,থেমে গেলাম ,আমি দেখে আসছি ছোট থেকেই মা কারো এঠো খাই না। বাবার ও না,এমনকি আমার ও। তাই সবাইকেল নিয়ে কিছু না বলে বেরিয়ে পড়লাম।
আমার পরিচয় দিয়ে নি।আমি ইমন। এই বার ক্লাস ৭ এ আছি। সামনে সবার পরিচয় পাবেন।
পাশের কিছু বাড়ি পর আমার বন্ধু জব্বার থাকে। তাকে নিয়ে স্কুলে গেলাম। ক্লাস শেষে বাড়ি ফিরছি ।
জব্বার কে জবু বলে ডাকি।
-জবু এই রোজ সকালে উঠে আর ক্লাস করতে ভালো লাগছে না।
-হ্যারে ,আমার ও ভালো‌ লাগছে না। তবুও করতে হবে। এইবার এসসিসি পরীক্ষা দিব। ভালো করতে হবে রে।
- তা ঠিক বলেছিস। চল তাড়াতাড়ি বাসায় যায় মা বকবে।
বাসায় গিয়ে দেখি আমার মা গোসল সেরে বের হচ্ছে।
কি সুন্দর লাগছে আমার মা কে ভেজা চুলে। আমার মা কে গোসলের পর ডানাকাটা পরী মনে হয়। মায়াবী চেহেরা। হালকা মেদ শরীরে। সালোয়ার কামিজ পড়লে কেও বিশ্বাস করবে না আমার মত একটা ছেলে আছে। গ্রামে সবাই শাড়ী পড়ে। মা ও শাড়ি পরে।মা গ্রামের মেয়ে তেমন পড়া লেখার সুযোগ পাইনি । ক্লাস ফাইভে পড়া অবস্থায় আমার বাবার সাথে বিয়ে হয়। আমার বাবা ছোটখাটো ব্যবসা করে। আমাদের সুখের সংসার। তবে বাবার মদ খাবার অভ্যাস আছে। মাঝে মাঝে মাতাল হয়ে এসে মায়ের সাথে ঝগড়া করে। মায়ের গায়ে হাত ও তুলে। তবে এমনিতে অনেক ভালো। কারন আমার মায়ের মত সুন্দরী পাশের দু চার গ্রামে নেই। গ্রামের সুন্দরী যাকে বলে। এমন সুন্দরী বউ পেয়ে বাবা ভাগ্যবান। বাবার বয়স মায়ের থেকে ১৫ বছরের বড় হলেও মা খুশী ই মনে হয়। গ্রামে সবার একান্নবর্তী পরিবার বা যৌথ পরিবার। আমাদের ও তাই । আমার চাচা চাচী, দাদী আমরা একসাথে থাকি। দাদা নেই। আর আমার চাচা নিসন্তান।
মা আমায় খেতে দিল। মায়ের শরীর থেকে সাবানের সুঘ্রাণ বার হচ্ছে। আমার মা আসলেই অনেক রূপবতী। মায়ের ইচ্ছা ছিল দুই টা ছেলে আর একটা মেয়ে নেয়ার। মা আবার আমার ভাই বোন নিতে চেয়েছিল কিন্তু বাবার আর সেই ক্ষমতা নেই। ডায়াবেটিকস আর মদ খেয়ে শেষ করে দিয়েছেন। তাই মায়ের এই সপ্ন আর পূরন হয় নি। ভাত খেয়ে আমি একটু টিভি দেখতে বসে ছি।
মা বলল তোর বাবা বাজারে কার সাথে যেন ঝগড়া করছে। যা তো দেখে আয়। এই আর নতুন কি।
বাবার সাথে রোজ কারো না কারো ঝগড়া লাগে। বাবা জুয়া খেলে হেড়ে গেলে টাকা না দিতে পারলে এমন হয়। বাবা বাসায় তেমন টাকা দেয় না। সব জুয়া মদে খরচ করে। জমি ও চাচার টাকায় সংসার চলে।
বাজারে গিয়ে দেখলাম আব্বার সাথে ঝগড়া লেগেছে রিয়াজ কাকার। রিয়াজ কাকা আমাদের এলাকার। তিনি গম্ভীর মানুষ। তিনি খারাপ না আবার ভালো ও না। একজন বলিষ্ঠ সুপুরুষ তিনি। বয়স ৪২ মত হবে। সেই লম্বা কালো পুরুষ উনি। উনার ৪৬ এর বেশি ছাতি হবে । মনে হয় জিম করেন। তিনি অনেক রাগি মানুষ। তার কাছ থেকে টাকা ধার নিয়ে আমার বাবা জুয়া খেলেছে। এখন দিচ্ছে না। তাই তিনি খেপেছেন। বাবাকে কয়েকটা থাপ্পর দিয়েছেন।
আমি যেয়ে কাকা কে বললাম কাকা আমার মা আপনার টাকা দিয়ে দিবে বাসায় যেতে বলেছে মা।




[+] 4 users Like Rimon N's post
Like Reply
#4





[+] 4 users Like Rimon N's post
Like Reply
#5
পাট ২........... বিকাল গড়িয়ে রাত হয়েছে। পরিবারের সবাই একসাথে খেতে বসেছি। এই রাতের খাওয়া আমরা সবাই একসাথে খাই। সবাই বললে ভূল হবে আমার বাবা থাকে না প্রায়। পাটি বিছিয়ে খেতে বসেছি।
খেতে খেতে সংসারের নানান কথা হচ্ছে। খাওয়া শেষে মা উঠোনে বসেছে অমনি দেখলাম শিলা কাকি এসেছে।
কাকি বলছে যে সব সম্পত্তি সে নিজের নামে লিখে নিবে তার সামি মরলে যেন কেউ ভাগ না পাই । কবির কে নিয়ে সে টাকা দিয়ে শান্তি তে বাকি জীবন কাটিয়ে দিবে। কবির হচ্ছে এই এলাকার একজন তাগড়া পুরুষ। রিয়াজ কাকার বন্ধু হোন। এই এলাকার নিয়মনীতি আছে অনেক। যেগুলো মানতে হয় সবাই কে। পরকিয়া প্রেম নেই বললেই চলে। পরকিয়া প্রেম ধরা পরলে তাকে কঠিন শাস্তি দেয়া হয়।মা তাই শিলা কাকি কে বলল , তুই যে বাসায় কবির ভাই কে আনিস ,কেউ জানাজানি হলে কি হবে ভেবেছিস।
শিলা কাকি মা বলছে এত ভয় করলে কি বিছানার মজা পেতাম।তাই তো ওকে ধর্মের ভাই বানাইছি যেন কেউ সন্ধেয় না করে।
মা- তুই পারিস ও বটে।
কাকি- তোর কাছে কন্ডম আছে কি?
মা- কেন রে?
কাকি-কবির এসেছে কনডম আনতে ভুলে গেছে।
এখন আমার উর্বর জমি। বীজ পেলেই গাছ হয়ে যাবে। এখন বাচ্চা হলে সমস্যা আছে। আমার সামি তো হাসপাতালে।
মা- আছে মনে হয় । দারা দেখছি।মা উঠে ঘরে গেল। ঘর থেকে দুইটা প্যাকেট কাকার হাতে দিল।
কাকি- তোর মত বান্ধবী থাকলে সবাই নিশ্চিন্তে চুদাতে পারে।
মা - হয়েছে হয়েছে। যা তুই তো সারা রাত মজা নিবি ,আমায় বেগুন নিয়ে থাকতে হচ্ছে।
কাকি - তোর ও সুখের দিন আসবে সবুর কর। থাক রে যাই।
মা- মাগির তর সইছে না ,নাগরের লাঙল জমিতে নেওয়ার জন্য।
হাসতে হাসতে কাকি চলে গেল।
মা মনে খারাপ করে নিজের ঘরে গিয়ে দরজা লাগিয়ে দিল।
মায়ের চাঁদ মুখ টা অমাবস্যার মত কালো হয়ে গেল।
আমি দরজার ফুটো দিয়ে চোখ রাখলাম।
ভিতরের দৃশ্য দেখে যে কেউ অজ্ঞান হয়ে যেতে পারে। আমি প্রায় ই মাকে এই রুপে দেখি। মা একটু খোলামেলা স্বভাবের হলেও মায়ের অভ্যাস হলো ন্যাঙটো হয়ে ঘুমানো। কনো কাপড় থাকলে নাকি মায়ের ঘুম হয় না। মা উলঙ্গ হয়ে নিজেকে আয়নায় ঘুরে ঘুরে দেখছে।
সুডোল বুক।মনে হবে এই বক্ষযুগলে এখনো হাত পড়ে নি। এখনো কচি মেয়েদের মত খাড়া খাড়া গোল গোল দুধ আম্মুর। আম্মু বাম দুধের উপর একটা ছোট তিল রয়েছে। দুহাতে মা নিজের দুধ নিয়ে লোশন লাগিয়ে মালিশ করতে করতে গভীরভাবে আয়নায় দেখছে। মায়ের রুপ যেন ঘরে ধরছে না। এত রুপসী আমার মা , জান্নাতের হুর ও মায়ের রুপের কাছে হার মানবে। মায়ের নাদুস নুদুস শরীর । তেমন কাজ করতে হয় না বলে শরীরে মেদ জমেছে। পেটে ও পাছায় চর্বি জমে আরো আকর্ষণীয় করেছে। পিঠ থেকে সোজা নেমে পুটকির কাছে এসে তানপুরার মত হটাত বেঁকে গেছে। দামড়া সাইজের পাছা আম্মুর। এমন পাছা সকল পুরুষ স্বপ্ন দেখে।পাছা টার দাবনা দুটি সবসময় নাচানাচি করে। তাইতো মা পাশের পুকুরে গোসল করতে গেলে এলাকার কাকা থেকে বড় দাদারা পুকুর পাড়ে বসে থাকে। মায়ের ভেজা শাড়ী যখন পুটকির খাজে ঢুকে যায়। সেটা পৃথিবীর সব থেকে সুন্দর দৃশ্য মনে হয়। ছেলে বুড়ো সবাই মা কে গিলে খাই তখন। মনে মনে মাকে ভেবে কতজন যে হাত মারে।মায়ের হাটার সময় মনে হয় পাছায় ভুমিকম্প হচ্ছে।
মায়ের পাছায় কয়েকটা তিল আছে। গুদেও একটা তিল আছে। একদম কোটরের পাশে তিল আছে। মায়ের গুদের চার পাশে রেশমি কালো চুল চকচকে করছে। মা গুদের চুল গুলোতে হাত বুলিয়ে ভাবছে। আমার মনে হয় মা বলছে শিলার চেয়ে তার কি কম আছে। শিলা কাকির চেয়ে মা অনেক গুন রূপসী। মা এই ভেবে কষ্ট পাচ্ছে যে তার মত যুবতী রুপবতী যৌবনবতী মাগি রাতের পর রাত উপোস থাকছে আর শিলা মাগি কবিরের তাগড়া ধন নিয়ে রাতে সুখের সাগরে ভাসছে।
মা লোশন মেখে রাতে বিছানায় শুয়ে পড়লো। হয়তো বেগুন ভরে ঊঊঊ আহহ করছে। আমি আর না দেখে নিজের রুমে এসে শুয়ে পড়লাম।
শুয়ে শুয়ে ভাবছি। মা কি কষ্টে আছে। আমার মা আমার জন্য কষ্ট করছে। আমি না থাকলে মা পরপুরুষের কাছে যেত। আমার জন্য নিজের ক্ষিদা না মিটিয়ে কষ্টে আছে। মায়ের প্রতি ভালোবাসা টা বেড়ে গেল অনেক গুন। মা তোমায় অনেক বেশি ভালোবাসি। আমার মা ধার্মিক ধরনের মহিলা। আমার মায়ের প্রতি আমার খারাপ কোন চাহনী নেই। মা কে এভাবে দেখেও আমার খারাপ কোন চিন্তা হয় নি। মাকে আমি শ্রদ্ধা করি ভালোবাসি। মা তো মা ই। মায়ের জন্য কখনো খারাপ চিন্তা আসেনি। আসবেও না। মাকে এভাবে দেখতে চাইনি । মায়ের কষ্ট টা উপলব্ধি করতে চেয়েছি। এভাবে দেখার জন্য খারাপ ও লাগছে না। ভালো লাগছে মা আমায় এত ভালোবাসে জেনে। এসব ভাবতে ভাবতে ঘুমের সাগরে হারিয়ে গেলাম।সকলে চিল্লাচিল্লি শুনে ঘুম ভাঙল। আমার বাবা মায়ের সাথে ঝগড়া করছে। উঠে যা বুঝলাম মা কাল রিয়াজ কাকাকে কেন টাকা দিল সেই নিয়ে ঝগড়া হচ্ছে। মাকে অনেক গালি দিচ্ছে
মাগি তোর নাগর এসেছিল তাই গুদের ভিতর থেকে টাকা দিয়েছিস।তার ধন নেওয়ার জন্য মাগি।
মা- হ্যা রে জারুয়া হ্যা। তোর মত হিজরা মদখোরের দারা তো কিছু হয় না।
-তাই নাগর আসতেই গুদের কাপড় তুলে দিয়েছিস।খানকি মাগি তুই টাকা দিয়েছিস কেন।
- ধার করছছিলি কেন আমার নাগরেরে কাছে।
তাই আসতেই গুদের তার ধন ভরে নিয়েছি ,তোর মত মাতাল হিজরা কি বুঝবে আর।
বাবা এসব শুনে সেই রেগে গেল । গরুকে মারার লাঠি দিয়ে মা কে অনেক মারল। মা তো সেই কান্না শুরু করেছে‌ । ফরসা শরীরে লাল লাল দাগ হচ্ছে।
মারতে মারতে বাবা মুখে বলল শালি তোকে তালাক দিব আবার এমন করলে। এর মাঝে মাকে বাঁচাতে গেছিলাম। আমায় লাথ মেরে ফেলে দিছে‌।
কথা বলতে বলতে রাগে কাঁপতে কাঁপতে বাবা মা কে এক তালাক! দুই তালাক! তিন তালাক! বলে দিল।পাশের বাড়ির সবাই ঝগডা দেখছিল। তিন তালাক বলার পর মায়ের গালে আবার থাপ্পড় মারতে গেছে অমনি আশেপাশের সবাই দৌড়ে আসল।
মজিদ কাকা এসে বাবাকে ধরল, মজিদ কাকা কাকা কি উপেক্ষা করে আবার মারতে গেলে মজিদ কাকা বাবার গালে একটা টেনে থাপ্পর দিল ।
দিয়ে বলছে-তালাক দেওয়ার পর গায়ে হাত দিচ্ছিস কেন। এখন এ তোর বউ না। তালাকের পর এখন পর নারি। তোর বউকে মারছিলি কিছু বলিনি, কিন্তু পরনারীর কে মারলে আমরা গ্রামের মানুষ কি চুপ করে থাকব।
এই বলে বাবা কে টেনে ফেলে দিল।।বাবা বাজারে চলে গেল।
মাকে শিলা কাকি ধরে তার বাসায় নিয়ে গেল।
আমিও সাথে সাথে গেলাম। মজিদ কাকা আমার নানা নানী দের খোজ দিতে গেল।
শিলা কাকি মায়ের শাড়ি‌ খুলে দিল। মা শায়া আর ব্লাঊজ পরে। মায়ের যুবতী শরীরের ভার যেন বেরিয়ে আসছে। কয়েক টা দাগ পড়ে গেছে পিঠে।
মায়ের বান্ধবী জবা খালা আসল ,একটু পর মোনা মামি আসল। মায়ের আত্মার সব বান্ধবী এসে গেছে‌।
জবা খালার মুখ অনেক খারাপ ,সে এসেই বাবাকে খারাপ করে গালি দিতে লাগল।
- মদ খোর হিজরা , এত সুন্দর বউ পেয়েছিস তোর হাত জন্মের ভাগ্য। কি করে মেরেছে কুত্তার বাচ্চা তে উফফফ। তুই কুত্তার মরা মরবি জারুয়া,আমার বান্ধবী কে মারা। তালাক দিছে না,যে কেউ বিয়ে করার জন্য লাইন দিবে । সুলেখা তুই চিন্তা করিস না। ঐ হিজড়া গেছে ভালো কত মরদ আছে।
মা মনে হয় জবা খালার কথা শুনছিল। কান্না থেমে গেছে।
মোনা মামি মায়ের পিঠে গরম শেখ দিচ্ছে।‌শিলা কাকি আমায় বাইরে যেতে বলল। মায়ের শায়া কোমড় অবধি তুলে গরম তেল দিয়ে মালিশ করতে লাগল। দাগ তেমন নেই,তবে পাছায় লাত্থি টা ব্যাথা করে দিয়েছে। তেল দেওয়া মায়ের পাছাটা চকচক করছে। যেন সোনার খনি এটা। কাকি পরম যত্নে হাত বুলিয়ে দিতে দিতে বলল,সালা এত সুন্দর পাছা আমার বান্ধবীর,কিসের কি নেশা,এই পাছাটাতে একবার মুখ দিলে মানুষ পোদে পোদে সারাক্ষণ ঘুরবে। সালা হিজরা এত সুন্দর সম্পদ হাতে পেয়েও কোন মূল্য দেয় না।
মোনা মামি- সুলেখার ভাই আমার পাছাটা এত পছন্দ করে,রোজ একবার না চুষলে যেন সে বাঁচবে না্।
শিলা কাকি বলল, কবির চুদতে আসলে তার একবার আমার পাছা চুদতেই হবে যেন।
মোনা মামি আরো জোর দিল ,রাতে টিভি দেখতে হলে তার বাইনা হলো নেঙটো পোদে তার মুখে বসে দেখতে হবে,আর তাকে নিচে শুয়ে আমার গুদ পোঁদ চুষে রস খেতে হবে।
জবা খালা বলল , আমাদের কি সুখের সংসার,আর আমার বান্ধবী আমাদের থেকে কত সুন্দরী তবুও তার সুখ নেই। সংসারে আসল সুখ হচ্ছে স্বামীর আদর আর কড়া ঠাপন।
- হ্যারে টাকা পয়সায় সুখী হয় না মেয়েরা,দেখিস না অনেক কোটিপতিদের বউ সুখী না থাকলেও রিক্সাওলাদের বউ ঠিকি সুখে থাকবে,বলে আরো যোগ করল শিলা কাকি
- খেটে খাওয়া শ্রমিক ,কৃষক, রিক্সাওলাদের বউ এত কষ্ট করলেও দিন শেষে রাতে বিছানায় কড়া ঠাপন খায় ,আমরা কয়জন বাচ্চাদানীতে গুতা খাওয়ার সোভাগ্য হয়েছে, তাদের বউ রা ঠিকি রোজ রাতে কোমড় ভাঙা থাপ খাই আর বাচ্চাদানী ভরে সাদা মধূ নেই। কবিরের চুদন খাওয়ার পর থেকে বুঝি আগে ওগুলো চুদন নয় শুড়শুড়ি ছিল। কবির যখন আমার বাচ্চাদানি ও নাভীর ভেতর তার গরম মধু ঢালে ,কি যে সুখ। মনে হয় সর্গে আছি আমি।
মা এসব শুনে মনে মনে ভাবছে রিফাতের বাবার ধন কি তার বাচচাদানীতে গেছে। নাতো। সে তাহলে এখনো আসল চুদনের আসল থাপনের মজা পাই নি।‌কোমড় ভাঙা থাপ তো দূরের কথা, তেমন বোঝায় না। কোন সুখ পাই নি সে,সুধু কষ্ট করেছে‌ । এসব ভাবতে ভাবতে চোখ দিয়ে পানি গড়িয়ে পড়তে লাগল। এটা মারের পানি না এটা সুখ না পাওয়ার জন্য কষ্টের পানি।

আমি বাসায় চলে আসলাম,বাবা নাই,নানা মামারা এসেছে,মায়ের মামারাও এসেছে। মায়ের সব কিছু গুছিয়ে নিয়ে যেতে। ধর্ম মতে তালাকের পর মেয়ে বাপের বাড়ি চলে যাবে,পড়ে গ্রামের মোড়ল সর্দার বিচার বসাবেন। তাই মাকে নিতে এসেছেন । মা আমায় নিতে চাইলে দাদি সাধ বাঁধলেন ইমন কোথাও যাবেনা। আমার ও সামনে এসসিসি পরীক্ষা। তাই ইচ্ছা থাকলেও যেতে পারলাম না।নানিবাড়ি থেকে অবশ্য স্কুল কাছে ছিল। মনটা খারাপ হয়ে গেল।রাতে বাবা ফিরল মদ খেয়ে।
সকালে ঘুম থেকে উঠে বাবা মাকে খুজছে। ভুলেই গেছে কিংবা জানেই না যে মাকে তালাক দিয়েছে।
চাচা যখন বলল সব খুলে ,সে নিজের ভুল বুঝতে পারল। কপাল করে এমন বউ পেয়েছে। মাফ চেয়ে ফিরিয়ে আনতে নানীর বাসায় তখনী দৌড় দিল।

চলবে.......
[+] 3 users Like Rimon N's post
Like Reply
#6
joss laglo dada
Like Reply
#7
arekta update dia din plz
[+] 1 user Likes Nomanjada123's post
Like Reply
#8
তারাতারি আপডেট চাই
Like Reply
#9
[Image: 8-LWSk-YTKi-RDLNj-YHrwc-MMp-NHdcw.webp]
Like Reply
#10
পাট ৩, ....... ❤❤❤নানি বাসায় গিয়ে মায়ের রাজকীয় হাল। মা নানীর একটামাত্র মেয়ে।
বাবা গিয়ে দেখল মা একা উঠান বৈঠকে বষে আছে। মামারা সবাই ধান কাটতে গেছে। এখন ধান কাটার মৌসুম চলছে।বাবা মেয়ে বলছে, সুলেখা আমার ভুল হয়েছে আমায় ক্ষমা করে দাও। মাকে বুঝিয়ে বলল ছেলের কি হবে ভেবে দেখেছ। মা খুব আবেগী তাই রাগ ভুলে মেনে নিতে চাইলো। তবে মায়ের হাত ধরে থাকায় বিপত্তি টা ঘটল। কিছু লোক দেখে নিল। বাবাকে কয়েকজন মিলে সেই মারল‌। আর বেঁধে রাখলো। এই গ্রামের ‌ধর্মভীরু মানুষ বিয়ে ছারা কোন মেয়ের সাথে কথা বলা গুরুতর অপরাধ।বউকে তালাক দেওয়ার পর তার সাথে কথা বলা একদম কঠোরভাবে নিষেধ এবং তার চেহারা দেখাও নিষেধ।।
মা বাধা দিতে যাই নি। গেলে মাকেও মার খেতে হত,এটাই নিয়ম।
বিকালে মামা নানারা আসল। সন্ধ্যায় মড়ল সরদার ডাকা হলো। বিচারে বাপের ও নানার দিকের সবাই হাজির হলো। কাশেম মোল্লা ও মুনসুর হুজুর এবং মাজু সরদার বিচার করেন। এই গ্রামের কোন কিছু থানা পুলিশ হয় না।
মা ও বাবার ঝগড়ার কথা শুনলেন তারা। বাবা বললো আমি রাগের মাথায় কি বলেছি, সুলেখা কে নিয়ে যেতে চাই বাসায়। মাকে জিজ্ঞেস করা হলে মা ও আমার কথা ভেবে রাজি আছে জানাল।
মুনসুর হুজুর বলল নিতে পারবে তবে আগে হিল্লা বিয়ে হতে হবে‌ । এটাই নিয়ম। ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে।এমন হিল্লা বিয়ে অনেক হয়েছে গ্রামে। হিল্লা বিয়ে হলো এমন যে স্বামী স্ত্রীকে তালাক দিয়ে আবার নিতে চাইলে,সে স্ত্রীকে অন্য কোন পুরুষের সাথে বিয়ে দিতে হয় ,বাসর রাত করতে হয় তার পর ঐ পুরুষ যদি তালাক দেয় তবে বিয়ে করতে পারবে। এভাবে এই হিল্লা বিবাহ ওরা তিনজনই করেন।তবে তারা আগে জিজ্ঞেস করেন ।কেউ না থাকলে তারা বিয়ে করে বাসর করেন। বাসর রাতে যৌন সম্ভোগের পর তালাক দেন তার জন্য স্বামীর কাছে মোটা অঙ্কের টাকা নেন।
মা কেও আগে হিল্লা বিয়ে করতে হবে । মা কে মাঝে দার করিয়ে বলল কে বিয়ে করতে চাও সুলেখা কে।
অনেক ক্ষন ধরে কেউ বলছে না দেখে বুড়ো কাশেম মোল্লার সাথে বিয়ে দিতে মত দিলো সবাই। তখনী রিয়াজ কাকা ভীর থেকে বললেন আমি সুলেখার সাথে হিল্লা বিয়েতে রাজি। কাশেম মোল্লা বলল দেরী করে ফেলেছ, আমার সাথে হবে। তখন সবাই মায়ের কাছে জানতে চাইল,কাকে বিয়ে করতে চাও। মা দেরি না করেই রিয়াজ কাকার কথা ইশারা করলো।
সবাই চমকে গেল। কথা বলাবলি শুরু করলো ফিসফিস করে।
বিচার শেষ হলো ,কাল সন্ধ্যায় বিয়ে হবে।
একদম আসল বিয়ের মত বিয়ে দিতে‌ হবে।
মাকে এসে মামি বলল,তোর সাহস তো কম না,এটা শুধু বিয়ে না,রাতে তোকে চুদন ও খেতে হবে।
বুড়া কাশেম কে বিয়ে করতি একটুতে মাল পরে যেত,তালাক পেয়ে যেতি। রিয়াজ ভাইয়ের চুদন খেলে বাচবি তুই?
মা এসে বলছে এতদিন তো ছাগল দিয়ে চাষ করালাম একটা সুযোগ যখন পেলাম দামড়া ষাড়েকে জমিটা চাষ করিয়ে দেখি না কি হয়।
জবা খালা এসে হাজির,মাগির খিদে কত এক কথায় রিয়াজ ভাই কে বিয়ে করতে রাজি হয়ে গেল। নানি বাসায়, নিজের মায়ের বিয়ের আয়োজন দেখছি‌ । রাতে মাকে সবাই মেহেদী দিয়ে দিচ্ছে হাতে,পায়ে,সে ঘরে মায়ের সব বান্ধবী রা আছে।আমায় মামি ধমক দিয়ে ঘর থেকে বার করে দিল। যা বাইরে যা।
মায়ের বান্ধবী রা খুনসুটি করতে লাগল মায়ের সাথে।
জবাখালা- কিরে মাগি নতুন বর কে সামলাতে পারবি তো?
শিলা কাকি- পারবে না কেন । নাগরের উপরে উঠে পাছা দুলিয়ে নাচতে দেখিস।

মা- কি যে বলিস না তোরা(লজ্জা নিয়ে)
মামি- ওরে মাগি এখন এতো লজ্জা তো নতুন ভাতারের সারা রাত গাদন খাবি কিভাবে।
খালা-বাচচাদানী তে মধু নিস না যেন তাহলে পেট হয়ে যাবে।
মা - হলে হবে। নতুন ষাড়ের বাছুর কেমন হবে সেটা দেখবি।
সবাই একসাথে সবাই হেসে উঠে

[Image: 8i-FAfgs-Uq-Cz-Llb-Kn-Mt-PULHUz-Zvm.webp]
[+] 2 users Like Rimon N's post
Like Reply
#11

তেমন ধুমধাম না। ঘোরোয়া বিয়ে ।
রিয়াজ কাকার ফ্যামিলির কয়েকজন আর আমার ফ্যামিলির কয়েকজন।
কাজি বিয়ে পড়াতে শুরু করল।
কাজী বলল, জামিল হালদার ও আমেনার একমাত্র মেয়ে সুলেখার বেগমের সাথে ১০১ টাকা দেনমোহরে বিয়েতে রাজি আছো। রিয়াজ কাকা তিনবার কবুল কবুল কবুল বলল।
অন্য ঘরে যে মাকে বলল করিম শেখ ও রহিমা শেখের ছোট ছেলের সাথে একশ এক টাকা দেনমোহর এ বিয়েতে রাজি আছো মা ,মা লজ্জা না পেয়ে তিনবার কবুল ,কবুল ,কবুল বলল।
সবাই একসাথে আমিন বলে । তারপর আমরা দোয়া করলাম। আমি দূর থেকে দাঁড়িয়ে দেখলাম আমার নিজের মা একজন পর পুরুষকে বিয়ে করল।
আমার নিজের অনুভূতি কি নিজেই বুঝতে পারছিনা, জন্মদাত্রী মায়ের বিয়েতে কষ্ট পাবো কি মায়ের হাসি মুখ দেখে খুশি হব সেটাই বুঝছিনা।
আমার নিজের বাবা দূরে দাঁড়িয়ে ছিল। মড়ল সরদার রা মাংস পোলাও খেয়ে মেয়ে বললল। রিয়াজ শেখ সুলেখার সাথে বাসর রাত কাটিয়ে তালাক দিলেই তুমি বিয়ে করতে পারবে। এখন বাসায় যাও। মনে হল বাবা মদ ও জুয়ার আডডায় গেল। আর এ দিকে মা ও রিয়াজ কাকার জন্য বাসর ঘর সাজানো হচ্ছে। তেমন ভাবে না,তবে গোছগাছ করছে। মা কে খালা মামিরা বাসর ঘরে বসিয়ে রেখে বলছে ,কাল বেঁচে থাকলে দেখা হবে । তোর নতুন ভাতার একটু পড়েই তোকে গাদন দিতে আসবে। বলে সবাই খুনসুটি তে মেতে উঠেছে।
শিলা কাকি আমায় বাইরে বসে থাকতে দেখে বলল কি রে তোর নতুন আব্বুর সাথে পরিচিত হয়েছিস। আমি মাথা নাড়িয়ে না ইশাড়া করলাম। রিয়াজ কাকা ,কবির কাকা ও তার কয়েকটি বন্ধু এসেছে,পাশে বসে কি বলছিল আর সবাই মুচকি মুচকি হাসছিল। আমায় শিলা কাকি তাদের কাছে নিয়ে গিয়ে বলল। তোর নতুন বাবা কে সালাম দে,আমি বোকার মত পা ধরে সালাম করলাম। কাকা আমায় তার পাশে বসালেন। একজন বললো তোমার মা ও একটু পর এভাবে সালাম করবে। কবির কাকা বলল মাঝের পা ধরেও সালাম করবে তোমার মা আজ। শিলা কাকি বলল তুমি খুউব অসভ্য। কবির কাকা কথা ঘুড়িয়ে বলল কি নতুন বাবা কে পছন্দ হয়েছে বাবু। আমি মাথা নিচু করে আছি। রিয়াজ কাকা বলছে কোন ক্লাসে তুমি,
আমি বললাম কাকা আমি এইবার ক্লাস সেভেনে এ। শিলা কাকি বলে উঠল,কিরে কাকা কেন বলছিস , মায়ের ভাতার বাবা হয় জানিস না,আজ থেকে ইনি ই তোর বাবা,মদখোর বাবাকে ভূলে যা। তোর এই বাবা তোর মাকে আসল সুখে রাখবে।
নানী এসে পড়ায় চুপ হয়ে গেল।ইমন তুই এখানে। আয় খাবি । তোকে খুঁজে বেরাচ্ছি। শিলা কাকি ডেকে বলল রাত পার হয়ে যাচ্ছে জামাই কে ঘরে নিয়ে যা।
কবির কাকা একটা প্যাকেট কন্ডোমের রিয়াজ বাবার হাতে দিল।কাকা বলল কন্ডোম দিয়ে কি হবে।সুলেখা আমার বিয়ে করা বউ,পেট করে দেব। দেখছেন নিজের অজান্তেই এখনি রিয়াজ কাকা কে বাবা বলতে শুরু করেছি।
কবির কাকা বলল জীবনে আপনার এটাই সুযোগ সব কথা যেন মনে থাকে।এই বলে রিয়াজ কাকা কে নিয়ে শিলা কাকি মায়ের ঘরের দিকে গেল।

[Image: 8-Y0q-FGljw-Coz-Reqio-Myz-Cfq-Bf-Fc.webp]
Like Reply
#12
পাট ৪..... ?????বাসর ঘর সে ভাবে সাজানো হয় নি। নতুন চাদর আর ঘর টা গোছানো হয়েছে। মা বিছানায় বসে আছে নতুন বউয়ের মত।শিলা কাকি রিয়াজ কাকা কে বাসর ঘরে নিয়ে গেল। মাকে কানে কানে বলল লজ্জা পাস না,নাগর কে খুশি কর। বলেই শিলা কাকি ঘর থেকে চলে গেল।‌কাকা গিয়ে দরজা টা লাগিয়ে মায়ের পাশে বসল। আড় চোখে কাকা ঘড়ি দেখে নিল,ঘড়িতে ৯টা ৪০ বাজে।কাকা মনে মনে খুশি ই হলো। এখনো পুরোরাত বাকি।
মা উঠে তার নতুন স্বামীর পা ছুঁয়ে সালাম করলো।কাকা অন্যান্য মুভির মত তুলল না,মা নিজেই উঠে টেবিল থেকে দুধের গ্লাস নিয়ে দিল। কাকা অর্ধেক দুধ খেয়ে বাকি টা মাকে দিল। মা এমনি তে কোন দিন কারো এঠো খাই না,তবে আজ নতুন ভাতারের এঁটো দুধ চোখ বুজে খেল নিল। মা ও নতুন বাবা বিছানায় বসে আসে। মা লজ্জা পাচ্ছে। রিয়াজ শেখ যিনি আমায় মায়ের নতুন ভাতার,তিনি মায়ের চিবক ধরে উপরে তুলে বললেন। লজ্জা পাচ্ছ কেন সুলেখা।আজ লজ্জা পেলে হবে। মায়ের গোলাপী ঠোঁট গুলো তির তির করে কাঁপছে। রিয়াজ কাকা মুখটা নামিয়ে আমার মায়ের মুখে বসালো। মায়ের রসালো ঠোঁট দুটো নিজের মুখে নিয়ে চুষতে শুরু করলো।মা লজ্জায় চোখ বন্ধ করে নিল। কাকা এক টা হাত মায়ের কোমরে রেখে আরো কাছে টেনে নিয়ে দুই হাত আমার মায়ের সবথেকে আকর্ষণীয় সম্পদ ভবকা উঁচু পাছায় রাখল। ঠোঁট চুষতে চুষতে আমার সতী মায়ের পাছা টা ময়দা মাখার মতো কর মাখছে শাড়ীর উপর দিয়ে।মা নিজের মুখ হা করতেই কাকা তার পুরুষালি জিহ্বা টা মায়ের মুখে ভরে দিল । মা নিজের নতুন ভাতারের জিহ্বা মুখে নিয়ে চুষতে শুরু করলো। মা যেন মাদকীয়তায় ডুবে যাচ্ছে। না ডুবার তো কিছু নেই। রিয়াজ কাকা যে আসল সুপুরুষ। এদের গায়ের পুরুষালী গন্ধ মুখের পুরুষালী লালা যে কোন মেয়ে কে বস করতে যথেষ্ঠ। মা ও তার জিহ্বা টা রিয়াজ কাকার মুখে ভরে দিল। মায়ের লাল জিহ্বা কাকা পাগলের মত চুষতে শুরু করলো আর মায়ের মুখের থুথু গুলো খেত লাগল। খাবেই না বা কেন ,এ যে অমৃত। আমার মায়ের থুথু খাওয়া সৌভাগ্যের ব্যাপার। এভাবে জিহ্বা চুষতে চুষতে মাখনের মত পাছাটা টিপে যাচ্ছিল। মায়ের উলটানো কলসির মত পাছা সব থেকে লোভনীয়। পাড়ার সবাই মায়ের পাছার জন্য পাগল কাাাাকা ।শাড়ি ছায়া কোমর অবধি তুলে পাছা উলঙ্গ করে দিয়ে টিপে যাচ্ছে ।মা কাকার গলা জড়িয়ে ধরে কুমড়োর মত দুধগুলোকে উনার বুকে আরো ঠেসে ধরল।যেন মা তার নতুন বর কে বলতে চাইছে তার পাছাটাই ডবকা না দুধ গুলো ও ঢাসা আর তার ছোঁয়া দিয়ে নতুন বর কে আর ও কাছে চাচ্ছে।। কাকা পাছায় চাপ দিয়ে বুকের সাথে চেপে ধরল। মায়ের ঠোট জিভ সব চুষে চলেছে।
রিয়াজ কাকার ফোতোয়া মা খুলে দিল। তাগড়া পুরুষের লোমশ‌ বুক। কাকার শরীরের মাদকীয় পুরুষের গন্ধ এসে নাকে লাগছে মায়ের। রিয়াজ কাকা কৃষক মানুষ ,কোন পারফিউম ব্যবহার করেন না কোন দিন তাই একদম খাঁটি পুরুষালী গন্ধ পাচ্ছে মা। মায়ের নেশা নেশা লাগছে।কাকা মায়ের শাড়ী খুলে দিল। মা এখন রিয়াজ কাকার সামনে ছায়া আর ব্লাউজ পরে দাঁড়িয়ে। নরম ফর্সা চর্বি ওলা পেট দেখা যাচ্ছে। সুন্দর নাভীটার জন্য মাকে কল্পনা করতে যেকোন পুরুষ বাধ্য হবে। মায়ের ডিপ ব্লাউজের ভিতরে থেকে আমায় ছোট বেলায় খাওয়ানো দুধ গুলো ফেটে বেরোতে চাচ্ছে। কাকা লোভ সামলাতে না পেরে দু হাত মায়ের দুধের উপর রেখে চাপ দিল। প্রথমে আলতো ফরে পক পক করে টিপে যাচ্ছে মায়ের ঢাশাঢাশা দুধ গুলো। মা সুখের আবেশে চোখ বন্ধ করে ভাবছে যে এত উত্তেজিত জীবনে হয়নি। মা কখনো ভাবে নি রিয়াজ কাকার মুখে মুখ রেখে জীব চুশবে।
কাকা মাকে পিছন দিক থেকে জরিয়ে ধরে মায়ের গালে ঘারে চুমু খাচ্ছে আর মায়ের ব্লাঊজ খুলে দিল। মায়ের যত্নে আগলে রাখা সুডোল দুধ গুলো বেরিয়ে আসলো। ফরসা দুধে লালচে বোটা গুলো আরো মানিয়েছে। বগলের তল দিয়ে হাত দিয়ে মায়ের উলঙ্গ দুধ গুলো দু হাতে ধরতেই মা শিহরিত হয়ে কেঁপে উঠলো। কাকা জীবনে এত নরম সুগঠিত দুধ হাতে পাই নি। জীবনে অনেক মাগি চুদেছেন কিন্তু এমন নরম মাখনের মত টাইট দুধ পান নি্ । আজ পেয়েছেন, মায়ের দুধ কাকা তার কৃষকের শক্ত হাতে লাগাতার পকপক করে টিপে যাচ্ছে। মা সুখের আবেশে কাঁপছে। এমন ভাবে দুধ টেপা কখনো খাই নি মা। কোন সুপুরুষের হাত মায়ের ৩৩ বছরের জীবনে কোন দিন ট্রেনিং। আজ রিয়াজ কাকার কাছে সব কিছু সঁপে দিবে মা ,মরলে মরবে।

[Image: 529-160.jpg]
[+] 1 user Likes Rimon N's post
Like Reply
#13
এসব ভাবতে ভাবতে মা খেয়াল করল তার নতুন স্বামী একটা দুধ টেপা বাঁধ দিয়ে তার হাত নিয়ে কাকার ধন ধরিয়ে দিল। মা কাকার ধন হাত দিয়ে ধরতেই চমকে উঠল।
-কি হল সুলেখা?
- এটা কি?

[Image: 387-1000.jpg]লুঙ্গি খুলে দিয়ে বলে দেখ ।
- ওরে বাপরে ,এত বড়,এটা যে ঘোড়ার সমান।
- আসল পুরুষের এমন ই হয় গো।
বলে মায়ের হাতে ধরিয়ে দিল। মা ভয়ে ভয়ে কাকার ধন হাতে ধরলো। এতো মহাপুরুষ এর বাড়া। মায়ের হাতের সমান মোটা বাড়া। লম্বায় ১২_১৩ ইনঞ্চি তো হবেই। একদম নিগ্রদের মত ধন। কালো শরীরের থেকে আরো কালো কুচকুচে ধন। ধনের চারপাশে বালে ভর্তি। একদম পেটানো শরীর। আমার বাপের মত থলথলে ভূরিওলা শরীর না। আমজাদ কাকা হলেন কৃষক মানুষ। কঠোর পরিশ্রমের জন্য এমন তাগড়া শরীর এবং ধন হয়েছে। মা নিজের অজান্তেই কখন যে হাঁটু গেড়ে বসে ধনটা হাতে নিয়ে আগে পিছে করছে। কাকা মায়ের চুলের মুঠি ধরে ধনের একদম কাছে টানল। অমনি মায়ের নাকের একজন আসল পুরুষের ধোনের বিকট গন্ধ নাকে লাগল। এমন মাতাল করা গন্ধ মা জীবনেও পাইনি। বাবার কাছেও পাইনি।মা নাকটা ডুবিয়ে লম্বা শ্বাস নিচ্ছে। এটা দেখে রিয়াজ কাকা মনে মনে খুশি হল। মাকে বলল কাকা যে সুলেখা মুখে নাও। তো মা কোনদিন ধন মুখে নেই নি। বাবার সাথে এতদিনের সংসার জীবনে বাবা কত বার জোর করেছে ধন চুশানোর জন্য ,মা কোনদিন ও ধন মুখে নেই নি। তবে আজ রিয়াজ কাকার ধন টা মুখের কাছে নিয়ে ধনের হাসের ডিমের মত মুন্ডিটায় জিব দিয়ে চাটন দিল একবার। উফফ, কি টেষ্ট, মদন রসের স্বাদ মা কে পাগল করে দিল। মা মস্তবড় মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করল। কাকা বুঝলো মা ধন চুষায় নতুন। তাই জোর করল না। মা তিন ভাগের এক ভাগ মুখে নিতে মুখ ভরে যাচ্ছে। ধনের স্বাদ যে এত উত্তেজিত হয় জীবনে এতদিন পাইনি। কাকা মাকে তার ধনের নিচের নোংরা কালো বিচি গুলো ‌চুষার ইশারা করলো। মা এতটাই মাতাল হয়েছে যে কিছু না ভেবেই বড় বড় বিচিগুলো নোংরা থলে সমেথ মুখে নিয়ে চুষতে লাগলো। কে বলবে এটা আমার নিজের মা।


রিয়াজ কাকা মাকে উঠালো । উঠিয়ে দেখলো ছায়া ভিজে গেছে। মা লজ্জায় রিয়াজ কাকার লোমশ বুকে মুখ লুকালো। কাকা ছায়া দরি খুলে দিতেই ছায়া টা পরে গেল। মা কাকার বুকে মুখ গুজে আর তুলছে না মুখ । মা বলছে
- লাইট নিভিয়ে দাও ।
- কেন গো
- আমার ভীষণ লজ্জা করছে
- লজ্জা করলে হবে ,আমি তোমার স্বামী।আর স্বামীর কাছে কিসের লজ্জা। লজ্জা পেলে হবে । আজ তো তোমাকে সুখের সাত আসমানে নিয়ে জীবনের সেরা সুখ দিব।
- দয়া করে বন্ধ কর রিয়াজ ভাই, আমার খুব লজ্জা লাগছে।
-তিন কবুল বলে বিয়ে করে এখন ভাই বলছ !!!
স্বামীকে কেউ ভাই বলে,বলেই মায়ের পোদের ডাবনায় দিল এক চর।
- উফফ রিয়াজ ভাই
- আবার ভাই?? বলেই মায়ের পাছায় আবার দিল চর। ফরসা পাছা লাল হয়ে গেল।
বল স্বামী।
- ওগো আমার নতুন স্বামী লাইট টা নিভাও । তোমার বউয়ের লজ্জা করছে খুব।
কাকা মাকে জরিয়ে লাইট নিভিয়ে জিরো লাইট জ্বালালো। জিরো বলতে জিরো না। সব দেখা যাচ্ছে লালচে আলোয়। মাকে চুমুতে চুমুতে বিছানায় শুয়ে দিল। মায়ের উপর উঠৈ মায়ের জিব চুষে চলেছে। মা এর উপর তাগড়া পুরুষের শরীর মায়ের নরম শরীর কে পিষে দিচ্ছে। সব মেয়েই মনে হয় চাই তার শরীর তাগড়া কোন পুরুষ পিষে ফেলুক। মা ও তেমনি এত ভার নিয়ে কষ্ট না পেয়ে সুখে কাকার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে।কাকা মায়ের শরীর জমির মত দখল করতে করতে নিচে নামছে। মায়ের লজ্জা অনেক কমে গেছে। মা তো আর পাপ করছে না।রিয়াজ তো তার বিয়ে করা সামি। তার শরীর ভোগ করার এখন একমাত্র অধিকার রিয়াজের। এসব ভাবছে মা।তার পেটে বাচ্চা দেবার অধিকার রিয়াজের।অনেক গুলো বাচ্চা নিবে রিয়াজের কাছ মা মনে মনে ভাব তে লাগল।
[Image: Bw-Toz1-Ig-AAFGb-C.jpg]
[+] 1 user Likes Rimon N's post
Like Reply
#14
রিয়াজ কাকা মায়ের দুটো দুধ চুষতে শুরু পালাক্রমে। একটা মুখে নিয়ে চুষছে তো অন্যটা ময়দা মাখার মত করে জোরে জোরে টিপছে। যে দুধ ছোট কালে খেয়ে আমি বড় হয়েছি এখন সে দুধের বোঁটা মুখে নিয়ে চুষছে রিয়াজ কাকা। রিয়াজ কাকা পাকা খেলোয়াড় ,মাকে তাড়িয়ে তাড়িয়ে খাবে সারারাত । তাই মাকে খেলিয়ে নিচ্ছে। বিছানার চাদর ভিজে যাচ্ছে মায়ের গুদের রসে। কাকা আস্তে আস্তে নিচে নামলেন। মায়ের মোটা ফরসা থাই গুলো দেখার মত। কাকা থাই গুলো তে জিব দিয়ে চাটতে শুরু করলেন। মাখনের মত নরম মোটা থাই আমার মায়ের। মায়ের দুই থাইয়ের মাঝখানে আমার জন্মস্থান।যেখানে রিয়াজ কাকা চাষ করার অধিকার পেয়েছে।কাকা একদম মন্ত্র মুগ্ধের মত পদ্মফুলের মত গোলাপী গুদের দিকে তাকিয়ে আছে। কাকা নিজের অজান্তেই বলে বসল সুলেখা তোমার এত সুন্দর গুদ। উফফফ। আমি জীবনে এত সুন্দর গুদ চোখে দেখিনি। মা একথা শুনে নিজের গুদের জন্য গর্ব হলো। গুদের চারপাশে হালকা গজানোর বাল‌। কিছু দিন আগেই হয়তো মা তার জমির আগাছা পরিষ্কার করেছে।।কাকা মায়ের ফোলা গুদের পাপরিগুলো সরাতেই দেখলো গুদের খাজদিয়ে মায়ের রস ভান্ডার থেকে রসের নদী বয়ে যাচ্ছে।কাকা আর একটুও দেরি না করে‌। নিজের মুখটা নিয়ে মায়ের রস ভান্ডারে ডুব দিল।উমমমমমম করে উঠলো মা। মায়ের সারা শরীর কাঁপছে।এমন সুখ মা কোনদিন পাইনি।বাবা মায়ের গুদ মুখে দেয়নি মনে হয় কোনদিন। রিয়াজ কাকা গুদের খাজে মুখ লাগিয়ে সুরুত করে টান মেরে জিব দিয়ে সব রস চুষে নিল।তার পর গুদের নিচ থেকে উপর অবধি লম্বা লম্বা চাটন দিতে শুরু করলো। প্রতি চাটনে মা এত সুখ পাচ্ছে যে। গুদের ভীতর কুটকুটানী বেড়ে যাচ্ছে। মা শিহরিত হয়ে ও রিয়াজ ভাই আর পারছিনা।

[Image: 793e5c40-2913-482c-be77-11514e5d8abe.jpg]
scarica gif online
[+] 2 users Like Rimon N's post
Like Reply
#15
ওহ ঊফফফফ....আহহহহ....ইসসসহ, কিছু করো রিয়াজ ভাই।রিয়াজ কাকা মুখ তুলে বলল স্বামী কে ভাই বলছ লজ্জা করেনা। কি করবো সেটা বলো। মা বলছে ঢুকাও। কাকা তাড়িয়ে তাড়িয়ে খাবেন বলে বলছে কি ঢুকাবো। আর এদিকে মায়ের গুদের কোটেরে নেড়ে যাচ্ছে।মা সব লজ্জার মাথা খেয়ে বলছে
ওগো স্বামী তোমার বাড়া টা তোমার নতুন বউয়ের গুদে ঢুকাও।আমি আর পারছি না,আমায় মেরে ফেলো।
কাকা তার বড় ধন টা মায়ের ফর্সা ফোলা গুদের উপর কয়েকবার ঘসলো। তার পর ধন দিয়ে গুদের উপর সপাত সপাত করে বাড়ি দিল। মা সুখের সাগরে ভাসছে। এভাবে বাড়ি দিতে আর উপর নিচে গুদের উপর ঘষতে ঘষতে হাঁসের ডিমের মত মুন্ডিটা আমার মায়ের গুদে লাগিয়ে দিল ঠেলা। উফফফফফফফ..... মরে গেলাম বলে চিললায় উঠলো মা ‌ । পাশে কেউ থাকলে নিশ্চয়ই এই আওয়াজ ঘরের বাইরে থেকে শুনতে পেত। কাকা দিল তার অসুরের শক্তি দিয়ে থাপ। আমার মায়ের অচোদা গুদে পরপর করে অর্ধেক ধন ঢুকিয়ে দিল। মায়ের গুদ এতেই ভরে গেছে‌ । অর্ধেক ধন ঢুকতেই আমার জন্মভূমির সব জায়গা দখল হয়েগেল। মা চরম সুখ পাচ্ছে। উফফফফ এই সুখ কোথায় ছিল। রিয়াজ কাকার পিঠে নখ দিয়ে খামচে ধরল মা। কাকার পিঠে আচর পরে রক্ত বার হতে লাগল। বাকি অর্ধেক ধন ঢুকালেই ধন সব ছিয়ে মায়ের পেটে চলে যাবে‌ । এই ভুল করতে চাইছে না রিয়াজ কাকা‌।জীবনে এমন কাউকে পেয়েছে। হারাতে চাইনা কাকা‌। ধনের রগ গুলো আরো ফুলে উঠছে। মায়ের গুদের দেয়ালের সব কিছু গুড়িয়ে দিচ্ছে কাকার আখাম্বা ধোনটা। কাকা এভাবে ছোট ছোট কয়েকটা থাপ দিতেই মা চরম সুখে পৌঁছে গেল অর্ধেক ধন ভরে ভরে মাকে চুদতে শুরু করলো। মা ওহহহ....আহহহহ....ইসসসহ....ওহহহহহ.....উমমমমমমমমমমময়.....আহহহহহহহ
কিছুক্ষণ চুদতেই কাকা বুঝে গেল মা এখন সুখের চরব শিখরে। মক্ষম সময় এখন। কাকা তার লোহার মত ধন বার করে পাশে শুয়ে পরলো........
[+] 2 users Like Rimon N's post
Like Reply
#16
[Image: 4477710-3149df9-640x.jpg]
Like Reply
#17
মা উ করে উঠলো. এবার রিয়াজ কাকা মার দু পায়ের মাঝে মুখ ডুবিয়ে দিলো আর মার গুদের চুল চুষতে লাগলো আর মার গুদে জিভ ঢুকিয়ে গুদ চাটতে লাগলো. গুদের গোলাপী ঠোঁট খানা জিভ দিয়ে চাটলো আর নাক ঘসতে লাগলো. রিয়াজ কাকার এই কার্যকলাপে মা থর থর করে কাপতে লাগলো. এবার রিয়াজ কাকু নিজের বাঁড়া খানা হাত দিয়ে ঘসতে লাগলো. বাঁড়া খানা ফুলতে ফুলতে তালগাছ হয়ে গেছিলো. এবার মার গুদ থেকে মুখ তুলে বাঁড়া খানা মার গুদের কাছে নিয়ে আনলো এবং আসতে করে মার গুদের মুখে নিজের বাঁড়ার মুন্ডি খানা লাগলো. রিয়াজ কালো চামড়ার বাঁড়ার লাল মুন্ডি খানা মার গোলাপী গুদের ভেতরে ঢুকতে লাগলো.

রিয়াজ কাকা -”সুলেখা কেমন লাগছে তোমার নতুন বরের বাঁড়া খানা. . তোমার স্বামী যা সুখ দিয়েছে তার চেয়ে আরও বেশি সুখ পাবে তুমি আজ”.

মা কোনো উত্তর দিচ্ছিলো না. দেখলাম ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রয়েছে কাকার দিকে. কাকা নিজের কোমর ঝাকিয়ে দিলো এক ঠাপ. মা চেঁচিয়ে উঠলো. মনে হলো খুব যেন ব্যাথা লেগেছে.

কাকু -”কী টাইট মায়রি তোমার গুদ খানা. . দেখেছো শুধু স্বামী কে দিয়ে চুদিয়ে কী করেছো. . ভগবানের দেওয়া এতো সুন্দর শরীরটা তুমি পুরা ব্যাবহার করনি. বিশ্বাস করো তোমার এই সুন্দর শরীর ভোগ করার জন্যও লোকেরা যা খুসি করতে পারে.”

আস্তে আস্তে দেখলাম রিয়াজ কাকা বাড়ার কিছু অংশ মার যোনিতে ঢুকে গেলো. রিয়াজ কাকা মাকে চিত্ হওয়া অবস্থায় ঠাপাতে শুরু করলো. মা মুখ থেকে এক অদ্ভুত রকম আওয়াজ বের করতে লাগলো.
আমি-“চুপ চাপ দেখলাম…আমার নতুন বাবারটা মায়ের ভেতরে ঢুকেছে বলেই..মা এরকম আওয়াজ করেছে….

ভালো ভাবে দেখলাম রিয়াজ কাকা নূনু খানা মায়ের গোলাপী গুদের সাথে এটে রয়েছে আর কাকা কোমর নাড়ানোর সাথে মায়ের ভেতরে ঢুকছে আর বেরচ্ছে.

রিয়াজ মার কাঁধ চেপে ধরে বল্লো-“মনে হয়ে তোমাকে চার পায়ে চোদেনী..নাও শরীরটাকে তোলো..আমি যেন তোমার মাই গুলো কে ঝুলতে দেখি…হাতে ভর দাও..”

মাও কথা মতো নিজেকে তুলে এবং হাতে ভর দিয়ে রিয়াজ দিকে তাকলো এবং কাঁদুনি গলায় বল্লো…”প্লীজ় সব কিছু আস্তে কারুন..আম্‌র খুব ভয়ে করছে। তুমার আগের বউ মারা গেছে এত বড় বাড়া চুদন খেয়ে।আমাকে মেরে ফেলবে না কি।

রিয়াজ কাকা-“ভয় পেয়ো না..আমি তোমাকে মারব না অনেক ভালবাসব..”.

রিয়াজ কাকা এবার কোমর চেপে ধরে একনাগারে মাকে ঠাপাতে লাগলো নিজের কোমর নাচিয়ে নাচিয়ে. প্রত্যেক টা ঠাপে মায়ের দুদু দুটো দুলে উঠছিলো. মা মুখ খিচিয়ে বিছানার চাদর চেপে ধরে ছিলো.রিয়াজ কাকা এক একটা ঠাপে মায়ের সারা শরীর কেপে উঠছিলো.

মার দুদুতে পিছন থেকে রিয়াজ কাকা হাত বোলাতে লাগলো . যদিও রিয়াজ কাকা মাকে আসতে আসতে ঠাপাচ্ছিলো, কিন্তু মায়ের রিয়াজ কাকা এক একটা ঠাপ হজম করতেই দম বেরিয়ে যাচ্ছিলো. মা নিজের গোলাপী ঠোঁট খানা খুলে মুখ দিয়ে উ যূ আওয়াজ করতে লাগলো. রিয়াজ কাকা আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো আর তারপর মা হঠাত্ চিতকার করে উঠলো.

“উ মাগও…”মা নিজেকে আর ধরে রাখতে পারলো না.নিজের মুখে হাত চেপে ধরে গোঙ্গাতে লাগলো.আর মাথাটা খাটের মধ্যে রেখে ফেলল.তারপর তার সারা শরীর কেপে উঠলো.

রিয়াজ মার গুদ থেকে বাঁড়া খানা বের করে ফেল্লো.মার গুদ দিয়ে রস গড়িয়ে পড়তে লাগলো আর খাটের চাদরে পড়তে লাগলো.

রিয়াজ মার থাই দিয়ে গড়িয়ে পড়া রস জিভ দিয়ে চাটতে লাগলো.

[Image: Image-result-for-Sreelekha-Mitra.jpg]
[+] 1 user Likes Rimon N's post
Like Reply
#18
[Image: 31.jpg]
Like Reply
#19
আমার মায়ের গুদ থেকে বার করায় ধন গুদের রসে লাল আলোয় চক চক করছে। একদম খাড়া হয়ে ধন উপর দিকে মুখ করে আছে। মা এত মোটা ধনের থাপ খেতে খেতে সুখের আবেশে ডুবে ছিল। হঠাত থাপ বন্ধ হয়ে যাওয়ায় মায়ের সুখের স্রোতের চির ধরল। মা তাকিয়ে দেখল রিয়াজ কাকা ধন বার করে চিত হয়ে শুয়ে পড়ল। মা কাঁপতে কাঁপতে বল কি হয়েছে রিয়াজ ভাই!
রিয়াজ কাকা কিছু বলল না। উপরে টিনের দিকে তাকিয়ে রইল। রিয়াজ কাকার তির তির করে কাঁপতে থাকা উর্ধ্বমূখী বাড়া টা মায়ের ঘেমো মেহেদী মাখা হাত দিয়ে খপ করে ধরে বলল
- রিয়াজের ভাই ধন বার করলে কেন?
ধন আগুপিছু করতে করতে । কি হয়েছে বল?

[Image: Valentina-Nappi-Gets-Black-Anal-2.jpg]
caricare un file su internet
[+] 1 user Likes Rimon N's post
Like Reply
#20
- না কিছু না

- তো চুদা বন্ধ করলে কেন। দোহায় লাগে চুদো আমায় ,চুদে হোল করে দাও।
-(রিয়াজ কাকা চুপ)
- আমায় চুদে মেরে ফেল,আমি পারছি না।
- শুয়ে পড়ো । কাল তোমায় তালাক দিয়ে দিব ‌ । তোমার আগের সংসার ফিরে পাবে।আমি একাকি মানুষ ,তোমার সাথে নিজেকে আর জরালে তোমায় ছারতে অনেক কষ্ট হবে।
মায়ের মাথায় এসব সামী সংসার এর কথা ঢুকছে না। মা এখন চাচ্ছে চুদে তার গুদের ফেনা বার করা হোক।
- রিয়াজ ভাই এমন করো না । দোহায় লাগে ।
-আমার কষ্ট হবে তোমায় ছারতে সুলেখা। তুমি স্বামী সংসার নিয়ে সুখে থাকবে আর আমি কষ্টে থাকব। ভুলতে পারবো না তোমায়, তোমায় যে আমি অনেক ভালোবাসি।
- মা জরানো গলায় বলল আমিও যে তোমায় ভালোবাসি। তুমি আমায় চুদো । যা চাও তুমি তাই হবে। তুমি চাইলে এখন থেকে আমি শুধুই তোমার।
বলতে বলতে মা কখন যে কাকার উপর উঠে বসেছে রিয়াজ কাকা খেয়াল ই করেনি। উঠে যা তার উপোষী গুদে কাকার আখাম্বা বাঁড়াটা ঢুকেয়ে নিয়েছে অর্ধেক মত। মা পুরোটা ঢুকাতে পারছে না আটকে গেছে। উঠে আসতে আসতে উঠবস শুরু করেছে। একদম খানকি মাগির মত লাগছে আমার মা কে। কে বলবে আমার মা একজন গ্রামের সাধারণ গৃহবধু বড়লোক মেমদের মত নাগরের উপর উঠে ঠাপাতে জানে। মায়ের ফর্সা লাউয়ের মত লোভনীয় দুধে হাত দিয়ে রিয়াজ কাকা সজোরে চাপ দিতেই
মা আহহহহহ করে উঠলো।কাকা হাত দুটো মায়ের ৩২ বছরের ডবকা তানপুরার মত পাছায় রেখে উঠবস করতে সাহায্য করতে লাগল।
রিয়াজ কাকা ঠাপানো থামিয়ে বলল
- তুমি সত্যি আমি মা বলবে শুনবে?
- হ্যা গো।
- আমি যদি বলি তালাক দিব না,তাহলে ?
বলেই জোরো এক ঠাপ‌।
মা কঁকিয়ে উঠলো। কাকা বলছে তাহলে কি আমার সাথে থাকবে ? আরেকটা ঠাপ।
মা- হ্যা গো ,হ্যা আমি এই ধনের দাসী হয়ে গেছি।
কাকা-তোমার ঐ সামী কে ভুলতে পারবে।
মা ঠাপ খেয়ে উমমমমমম মাগো বলে উঠল।
- ঐ হিজড়া কে মনে রাখার কি আছে। তোমার মত বর থাকতে এসব হিজরার দরকার নেই।
কাকা- তোমার ছেলের সামনে নতুন স্বামীর সাথে সংসার করতে পারবে‌। বলেই পাছায় সজোরে চাটি দিল।
মা- ঊফফফফ ।।।। পারবো গো।ছেলের সামনে যখন নতুন ভাতার কে নিয়ে বাসর ঘরে চুদন খাওয়ার জন্য ঢুকতে পেরিছি‌ ।দেখ তোমার সংসার আমি করতে পারবো। শুধু প্রতি রাতে এভাবে আমায় অশুরের মত নির্দয় ভাবে চুদো।
কাকা - তাতো চুদবোই । দিন রাত গুদ পোঁদ চুদে তোমার খাল করে দিব।
তোমার ছেলেকে কি পারবে আমায় বাবা বলাতে?
মা - হ্যা গো । আজ থেকে তুমি ওর বাবা। তোমায় বাবা বলবে।
কাকা - আমি যদি তোমার ছেলে কে ওর বাবাকে বাবা বলতে নিষেধ করি‌ ।
মা- তাই হবে গো।তাই হবে। বলেই মা জোরে জোরে উঠবস করছে।
কাকা - তোমার ছেলে কে দিয়ে যদি আমি কাজ করাই তখন‌।
মা- করাবে । বাবার কাজ করবে নাতো কার করবে। মা যতজন কে বিয়ে করবে ততদিন ই তো বাবা।
এসব বলতে বলতে কাকা মাকে সেই জোরে জোরে চুদতে শুরু করলো

[Image: big-trailer.jpg]
[+] 1 user Likes Rimon N's post
Like Reply




Users browsing this thread: 5 Guest(s)