Thread Rating:
  • 6 Vote(s) - 1.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy আমার যৌবন
#1
এক
আমি নিবেদিতা(৩০), আমার বর তাপস(৩৫)। দুবছর আমাদের বিয়ে হয়েছে, এখনো কোন সন্তান হয় নি।   
তাপসের এর সবচেয়ে বড় ফ্যান্টাসি হলো “কান্দোলিজম - একটি যৌন কল্পনা যাতে লোকেরা তাদের অংশীদারকে প্রকাশ করে” এবং আমার ফ্যান্টাসি হলো বয়স্ক লোকদের টিজ করা এবং তাদের আদর খাওয়া। আর আমাদের দুজনের কমন ফ্যান্টাসি হলো “অপরিচিত লোকের সাথে সেক্স”. এছাড়া “Sex In Public”এর মাঝে আলাদা একটা থ্রিল কাজ করে। সেদিন আমাদের প্রায় সবকটাই মিলে গিয়েছিলো।
প্রায় প্রতি উইকএন্ডে আমরা লং-ড্রাইভে যাই এবং রবিবার রাতে ফিরে  আসি। সেদিনও ছিলো শনিবার। আমরা দুজনে লং ড্রাইভে বেড়িয়েছিলাম, যাচ্ছিলাম দীঘা। হঠাত, রাস্তার পাশে একটা দোকান দেখে গাড়িটা একটু এগিয়ে রাখলো। ওর নাকি সিগারেটের নেশা উঠেছে। গাড়ি থেকে নেমে সিগারেট খাচ্ছিলো। আবহাওয়াটাও বেশ লাগছিল। এমন সময়ে এক মধ্যবয়স্ক ভিখারি এসে বিরক্ত করতে লাগলো। আমি গাড়ির জানালার কাছে ছিলাম তাই বার বার আমার হাতে স্পর্শ করছে, আর বলছে , মা কিছু টাকা দাও, এই বুড়োকে। বুঝতে পারলাম বুড়ো কিছু কাজ করে না, ভিক্ষা করে চলে। বয়স ৬০ এর উপর হবে।
হঠাত খেয়াল করলাম লোকটা ফাঁকে ফাঁকে আমার বুকের দিকে তাকাচ্ছে। আমার বুকের শাড়ির আঁচল সরে ব্লাউজে ঢাকা বামস্তনটা বেরিয়ে আছে। সেদিকেই বারবার তাকাচ্ছে বুড়োটা। ঘরে শাড়ি পরলে প্রায়ই আঁচলটা থেকে টাইট ব্লাউজে ঢাকা বুকের পুরুষ্টু ভারী দুটো বুক এধার ওধার বের হয়ে যায়। বড় গলার ব্লাউজ হওয়ায় দুই দুধের ফাঁকের ভাজটাও ঠিকমত বোঝা যাচ্ছিল।
আমার মাথায় দুষ্টুমি চলে এলো। তাপসের দিকে তাকিয়ে ঈশারা দিলাম। তাপস সম্মতি দিতেই আশপাশে তাকিয়ে দেখলাম, রাস্তা একদম ফাকা। পিছনে দোকানদার একা বসে ঝিমুচ্ছে। মাঝে মাঝে দুয়েকটা গাড়ি স্পিডে চলে যাচ্ছে। কারো উপায় নেই আমার দুষ্টামি দেখার। আমি আঁচলটা সরিয়ে একটা ব্লাউজ আবৃত স্তন দেখিয়ে বলি – কি দাদু, এগুলো খুব পছন্দ না?
আমি একটা ১০০ টাকার নোট পার্স থেকে বের করে আমার বুকের খাজের ভিতর গুজে দেই।তারপর হুট করে বুড়োর পেতে রাখা হাতটা নিয়ে, আমার ব্লাউজের এর উপর রেখে বললাম “দাদু আমার এখানে একটা ১০০ টাকার নোট আছে। ভাল করে খুঁজে দেখুন তো, পান কিনা।”
বুড়ো কিছুক্ষণ থতমত খেয়ে গেল। আমি তার হাতটা আমার স্তনের সাথে চেপে ধরে রেখে দিলাম। কয়েক সেকেন্ড পর বুড়ো স্বাভাবিক হয়ে গেল।
চোখেমুখে তার অসীম আনন্দ। পোকা খাওয়া দাঁতগুলো বের করে লোকটা একটা বিশ্রি হাসি দিল। তারপর ময়দা ছানার মত করে আমার স্তন দুটোকে দলাই মলাই করতে লাগল। জোরে জোরে আমার দুধ দুটোকে কিছুক্ষণ টিপে, ডান স্তনের বোঁটাটা ব্লাউজের উপর দিয়ে টিপে ধরল। ব্লাউজের উপরে অপর স্তনটায় বুড়োর হাতের পেষণ চলছে। বুড়োর হাতের জোড় আছে বলা যাচ্ছে।
তাপস বাইরে অপরপাশে দরজার পাশে দাড়িয়ে সিগারেট টানতে টানতে বুড়োর কীর্তি দেখছিলো। তারপর বুড়োটা আমার ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে ১০০ টাকার নোটটা তুলে হাত বের করে নিয়েছে।
“আরে, আরে কোথায় যাচ্ছেন? হাতে তো ভালই জোর। কাজ করে খেতে পারেন না?” বললাম। বুড়ো তখনো খালি হাসছে। তাপসের সিগারেট ততক্ষনে শেষ। তাপস গাড়িতে উঠে আমাকে বললো, “বুড়োটাকে নিয়ে নিবে? মজা নেওয়া যাক, কি বলো? গাড়িতে উঠিয়ে তুমি সহ পিছনের সিটে চলে যাও।
আমি বুড়োটাকে বললাম, কি দাদু আরো মজা চাই? তাহলে গাড়িতে উঠবে?
বুড়ো পোকা খাওয়া দাঁতগুলো বের করে হাসি দিয়ে সম্মতি জানালো। আমি বেড়িয়ে পিছনের দরজা খুলে বুড়োটাকে গাড়িতে তুলে আমিও পিছনে অসে গেলাম। লোকটা একটা শার্ট আর লুঙ্গি পড়া। আমি বসতেই বুড়োটা আমাকে আরও কাছে টেনে নিতে চায়। আমার মাথায় তখন জেদ উঠে গেছে। বুড়ো বয়সে হাতের জোর দেখায়!
তাপস বললো, “নিবেদিতা, একে নিয়ে দীঘা যেতে হলে কিছু জামা কাপড় কিনতে হবে তো  ?
আমি বললাম, পথে কোন দোকান পড়লে কিনে নেবে?
বুড়োটা ততক্ষণে আমার সাথে জড়াজড়ি শুরু করে দিয়েছে। বুড়ো আমার শাড়ির আঁচলটা বুকের কাছ থেকে টেনে নামিয়ে দিল। তারপর আমার ব্লাউজের বোতাম খুলতে লাগলো। আমি দুষ্টামি করে বললাম, আরে ব্লাউজ খুলছেন কেনো? উপর দিয়ে শখ মিটছে না? আমি ব্লাউজ খুলতে দিবো না। আদর করতে হলে উপর দিয়ে করুন। বুড়ো বলল  যে সে একটু দেখবে আর কিছু করবে না। এই বলে বুড়োটা ব্লাউজের বোতামগুলো খুলে আমাকে বলল  ব্রাটা খুলতে। আমি ব্লাউজটা ব্রা সমেত তুলে ডান স্তনটা আলগা করে দিলাম। চোখের সামনে ফর্সা বড় দুধটা দেখে বুড়োটা শিশুর মত হামলে পড়লো।
শিরশির করে ওঠে আমার শরীর। আমার দুধের বোঁটাটা মুখে পুরে লালায়িত করে দিচ্ছে পুরো মাইয়ের উপরিভাগ। আমার দেহ শিহরণ আর উত্তাপে শিরশির করে উঠছে। বুড়োটা চুষছে বোঁটাটা। কেবল স্তনে মুখ দিতেই শরীরে এমন হচ্ছে। ব্লাউজের উপরে অপর স্তনটায় বুড়োটার হাতের পেষণ চলছে।
আমি বললাম, এটার তো কথা ছিলো না।

বুড়োটা জবাব দিলোনা। সে ব্যস্ত স্তনচোষনে। আমি তার লুঙ্গির উপরে হাতটা নিয়ে যাই এবং গরম একটা স্পর্শে বুড়োর বাঁড়াটা কচলাতে থাকি। দুধ চুষতে চুষতে শক্ত হয়ে গেছে বাড়াটা। আমারও গুদ ভিজে যাচ্ছিলো। ব্লাউজের উপর দিয়ে অন্য মাইটার উপরে বুড়োটা মুখ ঘষতে থাকে। আমি ব্লাউজটা খুলে ব্রাটা আলগা করে দেই। বুড়োটা চুষে চুষে টেনে আনছে বোঁটাটা। যেনো অনেকদিনের ক্ষুদার্থ। শুষ্ক স্তনে যেভাবে হামলে পড়েছে বুড়োটা মনে হচ্ছে যেন দুধ বের করে তার তৃষ্ণা মিটাবে। আমি হাত দিয়ে নাড়ছিলাম ধনটা।
পথে গাড়ি চলতে চলতেই আমার ব্লাউজ, ব্রা খুলে ফেললো বুড়ো। শাড়ির আঁচলটাকে বুকের উপর ফেলে নিলাম। একটু ভয়ও লাগছিল, আবার থ্রিল হচ্ছিলো। পথে যদি কেউ দেখে ফেলে! দু একজন যে আমাদের দেখেনি তাও না। যারা দেখেছে তারা কিছু বোঝার আগেই গাড়ি আমাদের সেখান থেকে নিয়ে যাচ্ছিল। তাপস কোন রাস্তা ফাঁকা থাকবে তা ভাল করেই জানে।
এদিকে বুড়ো শাড়ির আচলের তলে মাথা ঢুকিয়ে স্তনের বোঁটাটা মুখে পুরে লালায়িত করে দিচ্ছে পুরো স্তনের উপরিভাগ। আমার মনে হচ্ছিলো বুড়োটা একটা ছোট বাচ্চা আর আমি তাকে দুধ খাওয়াচ্ছি। হারামি বুড়োটা চুষতে চুষতে বোঁটায় জোরে কামড় দিয়ে বসলো। “উহহ… মা গো, লাগছে তো!” বলে আমি চেঁচিয়ে উঠলাম।
“আহ! বুড়োটা জোরে কামড় দিলো নাকি?” তাপস  আমাকে বলল। বুড়ো আস্কারা পেয়ে আমার শরীরটাকে এবার আচ্ছামতো দলাই মলাই করতে লাগল। আমিও বুড়ো লুঙ্গির উপর হাত রেখে তার বাড়া ঘষতে লাগলাম। ততক্ষণে গাড়ি চলে এসেছে একটা জঙ্গলের মত এলাকায় । আশেপাশে গাছ ছাড়া কিছু নেই। দিনের আলো প্রায় শেষের দিকে।
আমি তখন অর্ধনগ্ন। ব্রা, ব্লাউজ কিছুই পড়া নেই। স্তনগুলো শাড়ির আঁচল দিয়ে ঢাকা। আচলের তলে বুড়োর ব্যাস্ত হাত তখনো স্তনগুলো টিপেই চলেছে। তাপস গাড়ির ইঞ্জিন বন্ধ করে পিছনে চলে আসলো। আমি মাঝখানে বসিয়ে দিলো। তাপস পিছে বসেই আমাকে ধরে চুমু খেতে লাগলো। এবার বুড়োটা দেখতে লাগলো। তাপস আমাকে শক্ত করে ধরে চুমু খেতে খেতে আমার মাইগুলো টিপতে লাগলো। আমি “আহ” করে উঠতেই তাপস আমার শাড়িসহ ছায়া গুটিয়ে উপরে তুলে দেয়। তাপস বুড়োর একটা হাত নিয়ে আমার প্যান্টির উপর রাখে। প্যান্টি একদম ভিজে গেছে গুদের রসে।
তাপস আমাকে পাশ করে শুইয়ে দিতেই এদিকে বুড়োটা আমার কালো প্যান্টিটা নামিয়ে দিয়ে পা দুটো ফাক করে গুদে হাত দিয়ে দুই হাতের দুটো আঙ্গুল দিয়ে গুদের পাপড়ি দুটো দুই দিকে সরিয়ে গুদের ফুটোতে চাটতে লাগলো। আর মাঝে মাঝে গুদের ফুটোতে জিব ঢুকিয়ে নাড়তে লাগলো। দুজনের আদর পেয়ে আমি জল খসিয়ে দিলাম বুড়োর মুখের উপর। তারপর বুড়ো উঠে তার লুঙ্গি খুলে বের করলো কালসাপের মত কালো কুচকুচে একটা বাড়া। আমার গুদের মুখে ওর কালো বাড়াটা ঘষতে থাকে।
তাপস তখন আমাকে কোলে তুলে  ওর ধনটা আমার গুদে সেট করে চাপ দিতেই ধনের মুন্ডিটা ঢুকে গেলো। বুড়োটা দেখতে লাগলো আর ওর ধনে হাত বুলাতে লাগলো। তাপসের ধনটা ততক্ষণে পুড়োটা ভিতরে ঢুকিয়ে ছোট ছোট ঠাপে গুদটাকে আরো রসিয়ে তুলছিলো। আমিও ওর ধনটাকে হজম করবার জন্য একটু নড়েচড়ে ঠিক হয়ে বসতেই মনে হলো যেনো ওর ধনটা আমার তলপেটে যেয়ে খোচা মারছে। দুটো পা দিয়ে তাপসকে পেচিয়ে দিয়ে কোমড়টা একটু করে ওর ঠাপের তালে তালে তুলে তুলে আয়েস করতে লাগলাম।
বেশিক্ষন এই আয়েস সহ্য হলো না, কুল কুল করে গুদ তার জল ছেড়ে দিয়ে আমাকে নিস্তেজ করে দিলো। তাপস ওর ঠাপের গতি কমিয়ে আমাকে চুমু খেতে লাগলো আর বুড়োটাকে ঈশারা করলো পিছন থেকে আমার মাইগুলো টিপে দিতে। বুড়ো এসে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে আমার পিঠে ওর ধনটা ঘষতে থাকে এবং মাইগুলো পিছন থেকে ধরে কচলাতে থাকে।
আমার ভীষণ সুখ হচ্ছিলো। তাপস কোমড়টা একটু উচু করে তুলে দিলো। আমি প্রায় হুমরি খেয়ে ওর কাছে চলে আসতেই আমার মাইগুলো ওর মুখের সামনে চলে আসে। তাপস বুড়োর হাত সরিয়ে দুইহাতে আমার মাইদুটো চেপে বোঁটা দুটোকে এক করে একসাথে মুখে পুড়ে চুষতে লাগলো আর নিচে ঠাপাতে লাগলো। বুড়োটা আমার পাছায় হাত বুলাতে লাগলো। পাছার ফুটোয় একটা বুড়োর একটা আঙুল ভরে নাড়তে লাগলো।
একটু পর বুড়োর কোলে মাথা রেখে আমাকে শুইয়ে ঠাপাতে শুরু করে। বুড়ো মাথা নামিয়ে আমার একটা স্তনের বোঁটা মুখে নিয়ে চুষতে থাকে। আরেকটা স্তনের বোঁটা তাপস আমাকে ঠাপাতে ঠাপাতে চুষতে থাকে। দুইজনের স্তন চোষার সাথে গুদের ভিতর তাপস এর ধনের আসা যাওয়া আমাকে পাগল করে দিলো। দুইহাতে দুইজনের মাথা আমার বুকে চেপে ধরে দ্বিতীয়বারের মতো গুদের জল খসিয়ে দিলাম।
এবার তাপস আমাকে ছেড়ে বলল, ‘বুড়োটাকে একটা সুযোগ দিবে নাকি? কি মনে হয় পারবে? আমি বললাম, দেখা যাক কিন্তু ওকে কনডম দাও। তাপস ওর পকেট থেকে একটা কনডম দিতেই বুড়োটা কনডমটা পড়ে নিলো আর আমি তাপস এর কোলে চিত হয়ে শুয়ে বুড়োকে আমার দুই পায়ের ফাঁকে টেনে নিলাম। বুড়ো আমার স্তন দুটো ধরে কুত করে তার কালো বাড়াটা আমার গুদে পুরে দিল।
তাপস উঠে ওর বাড়াটা আমার মুখে পুরে দিলো। আমি উপরের মুখ, নিচের মুখ দুটি দিয়েই বাড়া খেতে লাগলাম। বুড়োটা আস্তে আস্তে ঠাপাতে লাগলো। একটু পরেই গুদ থেকে ধনটা বের করে কনডমটা খুলে ভকভক করে সাদা বীর্য আমার বুকে পেটে ফেললো। সব্রত টিস্যু দিয়ে মুছে দিলো। এবার তাপস আবার আমাকে বুড়োর কোলে শুইয়ে গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলো।
বুড়োটাকে বললো, আমার একটা মাই চুষতে আর টিপতে। আর ও আরেকটা মাই চুষতে চুষতে ওর প্রাণঘাতী কয়েকটা ঠাপে আবার জল ছেড়ে দিলাম আর তাপস বেশ জোড়ে ঠাপিয়ে গুদে বীর্যপাত করলো। এরপর ক্লান্ত হয়ে দুজন আমার দুপাশে বসে তাপস আমার চুমু খেতে লাগলো আর বুড়োটা আমার গুদে তার আঙুল ঢুকিয়ে হালকা করে নাড়ছিলো এবং স্তনের বোটাগুলো হালকা করে চুষে দিচ্ছিলো। বাইরে অন্ধকার নেমে এসেছে।
হঠাত খেয়াল হলো, অনেক দেরী হয়ে যাচ্ছে। বেশি অন্ধকার হয়ে যাচ্ছে। তাপস কে বললাম জামা কাপড় পড়তে। আমিও শাড়িটা নামিয়ে ঠিকঠাক করে নিলাম। ব্রাটা পড়লাম পারলাম না কারন বুড়োটা ব্রা পড়তে দিচ্ছিলো না। তাপস ঠিকঠাক হয়ে সামনের সিটে যেয়ে গাড়ি স্টার্ট করলো। আমাকে জিজ্ঞেস করলো, বুড়োকে নিয়ে যাব তো ?
আমি বুড়োর দিকে তাকিয়ে বললাম, তুমি আমাদের সাথে দীঘা যাবে তো?
বুড়ো বললো, হ্যাঁ ।  তাপস গাড়ী স্টার্ট করলো। আমি পিছনের সিটেই ছিলাম। গাড়ির ভিতরের লাইট অফ ছিলো।
[+] 3 users Like rror9267's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Mind blowing fantasy!! Eirokom story I to khuje berai but pai na. Shob story eki rokom ek gheye ma chele incest type but this one rocks!!! Please aro update chai. This time arek kono low class ugly dirty bura in another public place. Can't wait!
[+] 1 user Likes Wtf99's post
Like Reply
#3
(11-01-2021, 09:47 PM)Wtf99 Wrote: Mind blowing fantasy!! Eirokom story I to khuje berai but pai na. Shob story eki rokom ek gheye ma chele incest type but this one rocks!!! Please aro update chai. This time arek kono low class ugly dirty bura in another public place. Can't wait!

অপেেক্ষা করুুন পাবেন
Like Reply
#4
বুড়ো আমার হাতটা নিয়ে ওর লুঙ্গির উওর রাখে। বুড়োর লুঙ্গির উপর হাত দিয়ে দেখি বাড়া আবার শক্ত হয়ে আছে। তাপসর কাছ থেকে আরেকটা কনডম চেয়ে নিলাম। আমি ততক্ষণে বুড়োর বাড়ায় কনডম পড়িয়ে বুড়োকে ঠিক করে বসিয়ে বসে পড়লাম বুড়োর কোলে উঠে বসে পড়লাম বাড়ার উপর। বীর্য লেগে থাকা আমার গুদের মধ্যে, ওটা ছলাত করে ঢুকে গেল। আমি বুড়োর বাড়ার উপর বসেই সিট শক্ত করে ধরে কোমর নাড়াতে লাগলাম। এদিকে গাড়ি চলতে লাগলো আর অন্ধকারে বুড়োটা ব্লাউজের উপর দিয়ে আমার মাইগুলো টিপতে লাগলো। আমি কোমড় নাড়াচ্ছি আর বুড়োটা
আবার ব্যাস্ত হয়ে পড়লো আমার ব্লাউজের বোতামগুলো খুলতে।
আমি বললাম, আবার ব্লাউজ খুলতে হবে? এই বলতে বুড়োটা ব্লাউজের হুকগুলো খুলে ফেললো।
বুড়োটা এক হাতে একটা স্তন ধরে টিপতে লাগলো। অপর স্তনের বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগলো। আর আরেকটা হাত নিয়ে পাছ হাত বুলাতে বুলাতে আমার কোমড় নড়ানোর তালে তালে পাছার ফুটোয় আঙুল ঢুকিয়ে নাড়তে লাগলো। বেশ ভালো লাগছিলো।
তাপস ডেকে বললো, মনে হচ্ছে সামনে কিছু দোকান আছে। অতএব আমি জোরে জোরে কোমড় নাড়াতে লাগলাম। কিছুক্ষন পর বুড়োটা হটাত করে আমার ডান স্তনের বোঁটায় কামড়ে ধরে আমাকে জড়িয়ে ধরে বারবার কেপে উঠলো। বুঝলাম যে মাল আউট হয়ে গেছে। নুনু নেতিয়ে পড়লেও আমি বুড়োর কোলেই বসে রইলাম। শাড়িটা নামিয়ে অমন করেই রইলাম কিছুক্ষণ। বুড়োর শখ তাও মিটছে না। আমাকে কোল থেকে নামতে দিচ্ছে না। কোলে বসে আমি বুড়োটাকে দুধু খাওয়াচ্ছিলাম। পোকা খাওয়া দাত দিতে আমার ফর্সা আমার ফর্সা স্তন দুটো কামড়ে চুষে দিচ্ছিলো। একটা দোকানের কিছুতা সামনে তাপস গাড়ি থামিয়ে দিলো।
আমি বুড়োকে বললাম যাও তাপসের সাথে গিয়ে কিছু ভাল জামা কাপড় কিনে আন।
বুড়ো বলল সে যাবে একটা শর্তে, আমাকে শুধু সায়া আর ব্রা পড়ে দোকানে যেতে হবে। তাপস রাজী হয়ে গেল, ফলে আমাকে সায়া আর ব্রা পড়ে যেতে হল। আমি ৩৬ ছোট কাপ ব্রা পড়েছিলাম, ফলত মাইয়ের বেশ খানিক টা বেরিয়ে ছিল। আর সায়া র নীচের দিকে কিছুতা বীর্য লেগে ছিল। তাপস কে বললাম অন্য একটা সায়া বের করে দিতে। ও বলল এটা পড়েই যেতে। দোকান টা খুব ছোট, দোকানের মালিক মাঝ বয়সী , ৪৫-৪৬ হবে। আমায় এই পোষাকে দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে গেল। আমি ইচ্ছা করে আরো ঝুকে বললাম , এই দাদুর জন্য দুই সেট ভালো জামা প্যান্ট আর বারমুদা জাঙ্গিয়া দিন। দোকানী বের করল , একসেট জামা কাপড় প্যাক করা হল আর এক সেট দাদুকে পড়িয়ে দেওয়া হল। দেখলাম দোকানী তা হা করে আমার বুকের দিকে তাকিয়ে আছে। তাপস আমায় ইসারা করে বলল, তুমি কিছু নেবে?
আমি দোকানী কে বললাম, ভালো সায়া হবে?
দোকানী বলল কি রঙের?
দাদু বলে উথল,সাদা দিন, একটু পাতলা দেবেন? দোকানী একটা পাতলা সাদা সায়া বের করে দিল। দাদু বলল ডিজাইন করা সায়া নেই। দোকানী এবার ডিজাইন করা দুটি সায়া বের করল। দাদু বলল দুটোই থাক, একবার ট্রায়াল নিতে হবে।
[+] 3 users Like rror9267's post
Like Reply
#5
Holy shit!! This is what I'm talking about. Blatant exhibitionism. Aro chai erokom
[+] 1 user Likes Lactator's post
Like Reply
#6
দোকানি- এখানে তো ট্রায়াল রুম নেই।
দাদু- দরকার নেই, এ খানেই হয়ে যাবে।
এই বলে দাদু আমার কাছে এসে আমার সায়ার দড়ি খুলে দিল, সায়া তা নীছে পড়ে গেল আর বেরিয়ে এল আমার কালো প্যান্টি। দোকানি হ্যাঁ করে দেখতে লাগল, তাপস ও মজা দেখছিল। আমার ও বেশ উত্তেজনা এসে গেছে।
আমি ছেনালী করে দোকানী কে বললাম কি দেখছেন?
দোকানী কিছু বলল না।
কিছু না তো অমন করে তাকিয়ে আছেন কেন? এই বলে প্যান্টি টা একটু ফাক করলাম।
দোকানীর চোখ ছানা বড়া হয়ে গেল। আমি বললাম- আর দেখবেন নাকি????
[+] 3 users Like rror9267's post
Like Reply
#7
xxxxxxxxxxxxx
Like Reply
#8
dokani amake niye dokan er picchon e niye doogy te dilo................

[Image: 01182021172530-Cr.jpg]
[+] 2 users Like Fantasy lover's post
Like Reply
#9
darun golpo. plz continue. repu added.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#10
update asche
[+] 1 user Likes rror9267's post
Like Reply
#11
প্যান্টিটা ফাক করাতে গুদের কিছুটা বেরিয়েছিল। আমি আর এগোলুম না।তাপস ও তাড়া দিল। কেনাকাটি করে আমরা গাড়ীতে উঠলাম। যথারীতি আমি আর দাদু পিছনে আর সামনে তাপস গাড়ী চালাচ্ছে। তাপস স্পীড নিল, আর কিচ্ছুক্ষনের মধ্যেই দীঘা ঢুকে যাব।দাদু কে একটা জামা প্যান্ট পরিয়ে দিলাম। আর আমি শাড়ী টা পড়ে নিলাম। তাপস বলল-কোন হোটেলে যাব।
আমি বললাম, শংকরপুরের দিকে চল। ওদিক টায় কোনদিন থাকি নি?
ও বলল,ও দিকে ভালো হোটেল নেই। থাকতে পারবে?
আমি বললাম,হ্যাঁ চল। দেখি না কেমন।
শংকরপুরের দিকে গেলাম। নীঊ দীঘা আর উড়িস্যা র মাঝামাঝি। খুব সাধারন মানের হোটেল এখানে। জায়গাটা এখনো ভালো ডেভেলপ হয় নি। একটা হোটেলের সামনে গেলাম, ছোট হোটেল। রিশেপসনে গিয়ে জানলাম একটাই ঘর আছে, নীচের তলায় নন এসি । কিন্তু বেড ডবল তিনজনের হবে না, তবে ম্যানেজার জানালো নীচে একটা বিছানা করে দিতে পারে। তাতেই আমরা রাজী হলাম। তাপস রেজিস্টার লিখল, তাপস, নিবেদিতা আর তাপসের বাবা অমল বাবু। দাদুকে আমার শশুরের পরিচয় দেওয়া হল।
রুমটা খুব বড় নয়। তবে ঘরের জানালা থেকে সীবীচ দেখা যাচ্ছে। রুম বয় কে জিঙ্গাসা করলাম রাতে খাবার পাওয়া যাবে কি? সে জানালো বাহিরে থেকে এনে দেবে। রাতের খাবারের অর্ডার দিলাম, রুটি আর চিকেন। তাপস টাকা দিল, রুম বয় চলে গেল। যাবার সময় বলে গেল খাবার এনে বিছানা করে দেবে। আমি বললাম ঠিক আছে।
আমরা ড্রেস চেঙ্গ করলাম, ও আর দাদু বারমুডা আর স্যান্ডো পরল আমি পরলাম বিকিনি ম্যাক্সি। পিঠ তা পুরো ফাকা আর থাই পর্যন্ত ঝুল। ভিতরে ব্রা প্যান্টি পড়লাম না। আজ বেশ রাত হয়ে গেছে, খেয়ে শুয়ে পড়া হবে ঠিক করা হল।
বিছানায় আমি পা ঝরিয়ে আরাম করে বসলাম, তাপস একটা সিগারেট ধরাল। সিগারেট টানতে টানতে বলল, নিবেদিতা কালকের প্ল্যান বল।
আমি দাদু কে বললাম, দাদু তুমি কি আগে দীঘা এসেছিলে। দাদু বলল, না রে আমি আগে আসি নি। আমি বললাম আচ্ছা, এখানে তো তুমি আমার শশুর। আমাকে তুমি নাম ধরে ডাকবে না বৌমা বলবে।
কেন? নিবেদিতা বলেই ডাকি ।
আচ্ছা ঠিক আছে।
নিবেদিতা- তাপস একটা দারুন আইডিয়া এসেছে, যদি আমরা এখানে এখন ৪-৫ দিন থেকে যাই কেমন হয়। তুমি কি ছুটি নিতে পারবে? আমার ছুটি হয়ে যাবে, একটা মেল করে দেব। কি শশুর বাবা থকবেন ৪-৫ দিন।
দাদু-আমার আর কি ঝামেলা। মাঝে মাঝেই বস্তি ছেড়ে এদিক ওদিক চলে যাই, আমার কিছু হবে না। আমার ঘর তো বন্ধ করাই থাকে, আর চাবিও সাথেই আছে।
আমি বললাম বা খুব ভালো।তাপস তুমি কি ছুটি নিতে পারবে।
তাপস- অকে নিয়ে নেব ছুটি। তোমার এবার প্ল্যান বল।
আমি বললাম আগে কাল সীবীচে চান, তারপ্র দেখা যাবে? এমন সময় রুমে নক করল কেউ, তাপস উঠে দরজা খুলল। বিছানায় আমি বসে, শশুর চেয়ারে। ছেলেটা খাবার নিয়ে এসেছে, বলল বিছানা করে দিছহে এখুনি।
ছেলে টা বিছানা আনতে গেল, তাপসকে বললাম, ছেলেটা কে টিস করব, ও বলল, কেন নয়? আমি ম্যাক্সি টা কিছুটা থাই এর উপর তুলে নিলাম আর বুকের খাজ টা বের করলাম। শশুর বলল এতে কিছু হবে না। বরং ছেলে টা ঘরে ঢুকলে তুমি বাথরুম থেকে ভিজে গামছে পরে বের হবে।
আমি বললাম বা বেশ ভালো আইডিয়া, তাপস ও সায় দিল।
[+] 2 users Like rror9267's post
Like Reply
#12
SHERA HOCCHE!! Keep going
[+] 1 user Likes Wtf99's post
Like Reply
#13
(15-02-2021, 11:49 PM)Wtf99 Wrote: SHERA HOCCHE!! Keep going

ধন্যবাদ
Like Reply
#14
(14-01-2021, 02:01 AM)Lactator Wrote: Holy shit!! This is what I'm talking about. Blatant exhibitionism. Aro chai erokom

পড়়ে় দেেখ
Like Reply
#15
গল্প টা ভালো লাগ্লে জানাবেন, তাহলে আপডেট দেবো
Like Reply
#16
(18-02-2021, 10:20 PM)rror9267 Wrote: গল্প টা ভালো লাগ্লে জানাবেন, তাহলে আপডেট দেবো

Ha cuckold story korun plz,tapas k humiliate korun
[+] 3 users Like sayan210's post
Like Reply
#17
Pls update
Like Reply
#18
(18-02-2021, 11:51 PM)sayan210 Wrote: Ha cuckold story korun plz,tapas k humiliate korun

sসathe থাকুন
Like Reply
#19
দুটি গল্প একসাথে লিখছিলাম; এতি আর " বোর্ডিং স্কুল, আমি আর আমার বউ"। কোন গল্পেই আপনাদের সাড়া পেলাম না। তাই ভয় লাগছে আর এগোতে। এই ফোরামে দেখলাম, নতুন লেখদের গল্প কে সেভাবে পাত্তা দেওয়া হয় না।
Like Reply
#20
(21-02-2021, 07:32 AM)rror9267 Wrote: দুটি গল্প একসাথে লিখছিলাম; এতি আর " বোর্ডিং স্কুল, আমি আর আমার বউ"। কোন গল্পেই আপনাদের সাড়া পেলাম না। তাই ভয় লাগছে আর এগোতে। এই ফোরামে দেখলাম, নতুন লেখদের গল্প কে সেভাবে পাত্তা দেওয়া হয় না।

Esob golpo bekar... Cholbe na.. 
Bouke nogra lower kast lok diye fantasy korao then sara pabe
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)