Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica গান্ডু
#1
প্রথমেই বলে রাখি আমার গল্প লেখার হাত খুব কাঁচা , লেখা খুব একটা সাবলীল না । তবু মাথায় একটা প্লট ছিল , অই নিয়ে এই গল্পটা লেখার চেষ্টা । প্রথমে প্লান ছিল লিট-ইরোটিকাতে পাবলিশ করব যদি শেষ করতে পারি কখনো । কিন্তু kik দেশি আড্ডা গ্রুপের একজন মেম্বার আমাকে এই সাইট-এ পাবলিশ করতে বলে লেখাটা। তাই এখানে পোস্ট করলাম । এখানে অনেক ভাল লেখক আছেন ও পাঠক আছেন , কেমন লাগল জানাবেন । কার কোন সাজেশন থাকলে কমেন্ট বা পিএম করে জানাবেন ।


[+] 1 user Likes Billy_Butcher's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২০১৮ সালের পড়ন্ত বিকেল , সবে মাত্র ক্লাস শেষ করে অর্ক কোচিং সেন্টার থেকে বেরিয়েছে । কোচিং ের স্রু গলি পার হলেই মেইন রোড , ওখান  থেকে বাসার  জন্য  রিক্সা ধরবে অর্ক । অর্ক একটু দাঁড়িয়ে ভীর কমার জন্য অপেক্ষা করলো , এতো ছাত্রের মধ্যে রিক্সা পাওয়া ঝামেলার কাজ। ভীর কমে এলেই সে গলি ধরে হাঁটা সুরু করলো । একটু সামনে যেতেই পেছন থেকে জোরে ধাক্কা খেয়ে মাটিতে হুমড়ি খেয়ে পড়ল সে  , ধাক্কা খেয়েই অর্ক বুঝে গেছে এটা আসিফ , আজ সকালে  ওকে মুখের উপর ব্রেইনলেস ডাকার শোধ নিবে এখন  । উঠে দাঁড়িয়ে পিছন ঘুরলো অর্ক , ঘুরতেই মুখের উপর ঘুসি বসিয়ে দিলো আসিফ। ব্যথাতে অনুভূতি ভোঁতা হয়ে গেল অর্কের , মুখ ঢেকে  আবার মাটিতে লুটিয়ে পড়ল সে । 

“কিরে সালা, খুবতো মুখ চালাচ্ছিলি। এখন কিছু বলছিস না কেন ?” – আসিফ একটা লাথি বসিয়ে দিলো অর্কের গায়ে । খুব রাগ চাপলো অর্কের , প্রায় প্রতিদিনই আসিফ হাতে হিউমিলিয়েট হতে হয় অর্ককে , অর্ক প্রতিবাদ করতে যায় না সাধারণত , কারন ও  জানে  প্রতিবাদ করলেই কাপালে এমন মার জুটবে , কিন্তু আজ হৃদিতার সামনে  হিউমিলিয়েট হতে চায় নি সে, ওটাই কাল হলও শেষ পর্যন্ত ।  রাগে অর্কের গা জ্বলে উঠলো , সামনে এগিয়ে মাদারচোদ বলে  আসিফের দিকে একটা ঘুসি ছুরে দিলো সে , দিয়েই সে বুঝতে পারলো কত বড় ভুল করে ফেলেছে সে , আসিফ ওর হাতটা ধরে ওর ধোনে একটা লাথি বসিয়ে দিলো। অর্ক গুঙ্গিয়ে উঠলো ব্যথাতে , মাটিতে বসে পড়ল ।  অনেক চেষ্টা করেও কান্না ধরে রাখতে পারলো না অর্ক, চোখ বেয়ে জল গড়িয়ে পরল , ওর কান্না দেখেই  মুখে হাসি ফুটে উঠলো আসিফের । “পরের বার মুখ চালানোর আগে একটু ভেবে নিস” , বলে আসিফ শিস দিতে দিতে গলি ধরে হেটে চলে গেলো । নিজেকে সামলে নিয়ে, চোখ মুছে  একটু পর উঠে দাঁড়াল অর্ক । ভাগিস বেশির ভাগ ছাত্র আগেই বেরিয়ে গিয়েছে , এতো লোকের সামনে মার খেলে লজ্জায় মুখ দেখাতে পারত না সে কলেজ এ । কোনোমতে গলি থেকে বের হয়ে বাসার জন্য রিক্সা নিলো অর্ক । 

******************** 


“এই অর্ক , তোর কি হয়েছে। চোখের পাশে এমন ফুলে আছে  কেন  ” , বাসাতে ঢুকতেই শ্রাবন্তী  চক্রবর্তীর  প্রশ্ন । 
“কিছু না , রাস্তাতে পিছলে গিয়ে গলির দেয়ালে লেগে গেছে।” – অর্ক বানিয়ে বলল, মাকে মার খাওয়ার ব্যাপারে সে জানাতে চায় না । কিন্তু   অর্কের মা, শ্রাবন্তী  চক্রবর্তীর  মিথ্যেটা ধরতে সময়া লাগলো না। 
“ দেয়ালে লেগে এমন দাগ হয় নাকি, মিথ্যে বলছিস কেন ।  অর্ক, সত্যি করে বল কি হয়েছে। কেউ মেরেছে তোকে?” 
“ হ্যাঁ “
“কে?”
  “আসিফ”   
“ আবার...?!” , শ্রাবন্তীর গলাতে স্পষ্ট  বিরক্তির ছাপ ।  অর্ক চুপ করে থাকলো ।
 “না, এটা বড্ড বাড়াবাড়ি, ছেলে ছেলে ঝগড়া হয় , তাই বলে এমন করে মারবে,  আমি কালই ওর বাবা-মার সাথে এ ব্যাপারে  কথা বলবো ।“   


রাতে পরিচিত কিছু গার্জিয়ানকে ফোন করে আসিফের বাসার ঠিকানা জোগাড় করলো শ্রাবন্তী । পরদিন আসিফের গার্জিয়ানের সাথে সামনা সামনি কথা বলবে বলে ঠিক  করলো সে।   আসিফ ছেলেটার ব্যবহারে  যারপরনাই বিরক্ত  সে। একটা ক্লাস ১২ এ পরা ছেলে এমন ইমম্যাচিউর কিভাবে হয় সেটা শ্রাবন্তী কিছুতেই বুজতে পারছে না। আসিফের উপর রাগ থাকলেও , নিজের ছেলের উপরও শ্রাবন্তী ভালই বিরক্ত । এতো বড় ছেলে এখনো নিজের সমস্যা নিজে সামলাতে পারে না, যার তার  কাছে মার খেয়ে ঘরে আসে । এই বয়সের ছেলের জন্য অন্য গার্জিয়ানের কাছে  বা কলেজে গিয়ে কনপ্লেইন করতে হবে , এমনটা সে আশা করেনি । “ছেলেটা একদম ওর বাবার স্বভাব পেয়েছে “ - মনে মনে ভাবল শ্রাবন্তী। নিজের টিনএজ বয়সে এমন ছেলেদের পাত্তাই দিতোনা সে , ডেট করা তো দূরের ব্যাপার ।  ভার্সিটির শেষে ওর বয়ফেন্ড রোহিত ওকে ডিচ করে আমেরিকা চলে যায় , মেন্টালি একদম ভেঙ্গে পরে সে ।  এমন সময় মলয়ের ফ্যামিলি থেকে বিয়ের প্রস্তাব আসে , ছেলে স্টাবলিসড ডাক্তার , তাই সাত পাঁচ না ভেবে রাজি হয়ে যায় শ্রাবন্তী ।  মলয় স্বামী হিসেবে কোন দিক থেকেই খারাপ নয় , আরনিং ভালো,  শ্রাবন্তীর অনেক কেয়ার করে , সুধু প্রফেসনাল  কারনে সময় দিতে পারে না সবসময় । শ্রাবন্তী ওতে কিছু মনে করে না ।  হাইয়ার মিডলক্লাস লাইফ ওদের, কোনোকিছুর কমতি নেই। সেক্সলাইফও খারাপ না ওদের , খুব আহামরি কিছু নয় , সপ্তাহে বড়জোর ২ বার । কিন্তু শ্রাবন্তী জানে , বিয়ের এতো দিন পর এটা কম কিছু না। সব ঠিক থাকার পরও কিছু একটা যেন মিসিং লাইফ থেকে , প্রায়ই  একঘেয়েমি এসে ভর করে মনে।  কি হতে পারে সেটা ,  শ্রাবন্তী খুজে পায় না  , অথবা ইচ্ছে করেই খুজতে চায় না ।  ডোরবেলের আওয়াজের সম্বিত ফেরে শ্রাবন্তীর , ঘড়ির দিকে তাকিয়ে দেখে ১১ টা বাজে । মলয় এসে পড়েছে প্র্যাকটিস শেষ করে । 


পরদিন বিকেল,  শ্রাবন্তী আসিফের গার্জিয়ানের সাথে দেখা করার জন্য রেডি হচ্ছে । সন্ধ্যায় লেডিস ক্লাবের ছোটখাট পার্টি আছে , আসিফের বাড়ি হয়ে ওখানে  যাবে বলে ঠিক করলো শ্রাবন্তী। পার্টির  জন্য   অফ হোয়াইট  কালারের একটা শাড়ি বের করে  নিলো ড্রায়ার থেকে ।  শ্রাবন্তী সাধারনত শাড়ি পরাই প্রেফার করে বাহিরে যাবার জন্য । শ্রাবন্তী জানে শাড়িতে ওকে ভালো মানায় , মলয়ের ভাষাতে শাড়ি পড়লে ওকে রীতিমতো সেক্সবম্ব লাগে । সেটা যে  সত্যি তা আশেপাশের লোকদের লোভাতুর চোখ দেখলেই বোঝা যায় । শ্রাবন্তী অবশ্য লোভাতুর চোখের  দিষ্টিকে মোটেও কেয়ার করেনা, বরং সে এনজয় করে । যখন কোন টিনেজ বয়সী ছেলে নিজের গার্ল ফ্রেন্ডকে ছেড়ে  ওর দিকে লোলুপ দিষ্টি দেয় , খানিকটা গর্বই লাগে  শ্রাবন্তীর । আর দিবেই না বা কেন , কিন্তু শ্রাবন্তীকে দেখে কেও বলবে না যে ওর বয়স ৪১, নিজেকে ভালই মেনটেইন করে চলে শ্রাবন্তী। নিয়মিত যোগব্যায়াম , আর ট্রেডমিলে জগিং করে  এই বয়সে এখনও  ফিট সে।  ভরাট বুক , কমনীয় কোমর আর উলটানো তানপুরার মত পোঁদ , যে কারো মাথা নষ্ট করার জন্য যথেষ্ট । তার উপর   নাভির ৩ ইঞ্চি নিচে পরা  শাড়ীর সাথে ডিপকাট ব্লাউজ , ছেলে বুড়ো সবার ক্ষুধার্ত চোখ ঘুরে বেড়ায় শ্রাবন্তীর খোলা কোমর আর পিঠে , উৎসুক চোখ উঁকি দেয় আচলে ঢাকা গভীর  নাভি এক পলক দেখার জন্য । শ্রাবন্তীর ভালই লাগে এমন টিজ করে বেড়াতে , নোংরা এক আনন্দ অনুভব করে সে নিজের ভিতর। মলয়ের তেমন সায় নেই  এতে যদিও , কিন্তু শ্রাবন্তী ভাল করেই জানে নিজের কলিগদের জেলাস লুক মলয়ের দারুন লাগে । 
শ্রাবন্তী শাড়ি পরা শেষে হাল্কা একটু মেকআপ করে নিলো, চুল খোপা  না করে ছড়িয়ে  দিলো পিঠের উপর , শাড়ীর সাথে ম্যাচিং হাই হিল পরে নিলো । ড্রেসিং টেবিলের ভানিটি মিররে একবার নিজেকে একবার দেখে নিয়ে  হ্যান্ডবাগটা  নিয়ে বের হয়ে গেলো  ।   মলয়কে আগেই গাড়ির জন্য বলে রেখেছিল , নিচে পার্ক গাড়ি করা গাড়িতে উঠে পড়লো চট করে। আসিফের বাসা তেমন দূরে না, রিক্সা নিলেও চলতো , কিন্তু ক্লাবে যাবে বলে গাড়ি ডাকিয়ে নিয়েছে  । গাড়িতে উঠতেই খেয়াল করলো ওর ড্রাইভার রিপন ওকে রিয়ারভিউ মিররে চেকআউট করছে , মনে মনে একটু হাসল শ্রাবন্তী ।  রিপনকে ঠিকানাটা বলে ব্যাকসীটে গা এলিয়ে দিলো সে। 
কিছুক্ষণের মধ্যেই আসিফের বাড়ির  ঠিকানাতে পৌঁছে গেলো শ্রাবন্তী,  গাড়ি থেকে নেমে বাড়ির দিকে তাকালো শ্রাবন্তী। আলিসান ডুপ্লেক্স বাড়ি , বাড়ির গেইটে খোদাই করা “খান ভিলা” । শহরে এই দিকে এমন বাড়ির দেখা মেলা ভার । সবাই বিল্ডিং করে ভাড়া দিতে চায় টাকার জন্য, শৌখিন বাড়ি থেকে ফ্ল্যাট ভাড়া দেয়াই লাভ জনক । আসিফের বাবা করিম খান যে ব্যবসা করেন সেটা শ্রাবন্তী  আগে থেকেই জানতো , বাড়ি দেখেই বুঝে গেলো করিম খান মোটেও  কোন ছোটখাট  ব্যবসাহী নন। 
“এটা আসিফদের বাড়ি না?”   গেইটে বসা পাহাড়াদারকে জিজ্ঞেস করলো শ্রাবন্তী ।
“জী মেডাম, আপনি কারে খুজতেছেন” 
“আমি আসিফের বন্ধুর মা, মিসেস খানের সাথে দেখা করতে চাচ্ছিলাম , আপনি আসিফকে  বলুন আমি অর্কের মা , ও চিনতে পারবে আমাকে। “ 
“আচ্ছা মেডাম , একটু দাঁড়ান “ বলে পাহারাদার ভিতরে গেলো , একটু পর এসে গেট খুলে দিলো । 
“আসেন মেডাম, আসিফ বাবা ভিতরে আছে” 
[+] 2 users Like Billy_Butcher's post
Like Reply
#3
ভিতরে ঢুকে লন পেরিয়ে বাড়ির ডোরবেল চাপল শ্রাবন্তী। নিজেকে একটু সংযত করে কি বলবে তা  ভেবে নিলো ।  দরজা খুলতেই এসির ঠাণ্ডা হাওয়া একটু চমকে দিলো শ্রাবন্তীকে , সামনে তাকিয়ে দেখল টি শার্ট অ্যান্ড লুজ ট্রাউজার  পরা অর্কের বয়সী একটা ছেলে দরজা ধরে দাঁড়িয়ে আছে। অর্কের বয়সী হলেও ছেলেটা মোটেও  অর্কের মত না।  হাই হিল পরার পরেও   শ্রাবন্তীর থেকে সে বেশ কয়েক ইঞ্চি লম্বা ।  এলোমেলো চুল । সুঠাম ফিট  বডি ,  টি শার্টের হাতা  মাসলে ফুলে উঠেছে । সাথে  চৌকো থুতনি আর শ্যামলা গায়ের রঙ, রীতিমত পুরুষালি  লুক ।  

“কি চান আপনি ”- শ্রাবন্তীকে কয়েক সেকেন্ড চুপ করে থাকতে দেখে ছেলেটা বলে উঠল, ওর গলার স্বরে কেমন যেন একটা একগুয়ে অভদ্র    ভাব । 

“মিস্টার অর মিসেস খান -  দুজনের কেও কি ঘরে আছেন ? আমি ওনাদের সাথে কথা বলতে চাইছিলাম “ - বিরক্ত হলেও সেটা চেপে গেলো শ্রাবন্তী । 
“ওনাদের কেও ঘরে নেই । আমার আব্বু দেশের বাইরে  , আর আম্মু পার্টিতে গেছেন ,  ফিরতে অনেক রাত হবে।“ 
সামনে দাঁড়িয়ে থাকা ছেলেটা যে আসিফ সেটা বুজতে পেরে শ্রাবন্তী একটু শক্ত হয়ে উঠলো , মুখে হাল্কা রাগ ফুটে উঠলো ওর । 
“আমি জানি আপনি কোন ব্যাপারে কথা বলতে এসেছেন । অর্কের ব্যাপারে , তাই তো? “ 
“হ্যাঁ “ – বেশ শক্ত কণ্ঠে বলল শ্রাবন্তী। 
“তাহলে আমার সাথেই কথা বলুন না , বিষয়টা তো আমার আর অর্কের মধ্যে । আমার প্যারেন্টস কে ইনভল্ভ করার তো দরকার নেই “ – আসিফের কথার মধ্যে আবারো অভদ্র সুর । 
শ্রাবন্তী না বলার চিন্তা করছিলো , আসিফের কথা শুনে তার মনে হচ্ছে ছেলে টা একগুয়ে । এমন ছেলের সাথে কথা বলে লাভ হবে না । 
“আমি তোমার মা বা বাবার সাথে কথা বলতে চাইছিলা...” 
“আরে ভিতরে আসুন “ – শ্রাবন্তী কথা শেষ করার  আগেই আসিফ বলে উঠলো , কেমন যেন একটু আদেশের সুরে  । চট করে সিন্ধান্ত পালটাল শ্রাবন্তী,  আসিফকে আত্মপক্ষ সমর্থনের একটা সুযোগ দেয়া উচিত । 

শ্রাবন্তী ঘরে  ঢুকল , আসিফ দরজা লাগিয়ে বলল , “এদিকে আসুন” 
আসিফ শ্রাবন্তীকে লিভিং রুমে নিয়ে আসলো , সোফা দেখিয়ে বলল “বসুন” । শ্রাবন্তী সোফাতে  বসে আশপাশে তাকাল , লিভিং রুমটা একটু আগোছাল , যত্রতত্র ম্যাগাজিন  পরে আছে । বাড়ির চেহারার সাথে যা একদম বেমানান । পাশ  থেকে চোখ সরিয়ে আসিফের দিকে তাকাল শ্রাবন্তী ।   আসিফের দিকে তাকিয়ে শ্রাবন্তী বুজল আসিফের চোখ ওর বুকের দিকে ,  খেয়াল করে দেখলো ওর আঁচলটা একটু সরে গেছে , আর ডিপকাট ব্লাউস পরাতে বুকের গভীর খাঁজ দেখা যাচ্ছে , ওতেই আসিফের চোখ আটকে গেছে ।  শ্রাবন্তী স্বভাববশত আঁচলটা একটু গুছিয়ে নিতেই আসিফ চোখ সরিয়ে নিলো । 
“চা খাবেন? “ আসিফ জিজ্ঞেস করলো ।
“না না , তোমাকে কষ্ট করতে হবে না “ 
“আমার কষ্টের কিছু নেই । গরম পানি করাই থাকে  । আমি শুধু একটা টি ব্যাগ দিব ওতে  ।  বসুন , আমি চা নিয়ে আসছি “ বলে আসিফ উঠে গেলো , একটু পর হাতে একটা কাপ নিয়ে আসলো , শ্রাবন্তীকে কাপ টা দিয়ে সে শ্রাবন্তীর অপজিটে একটা কাউচে বসে পড়লো । 
 “বাই দা ওয়ে , আপনার নামটা যেন কি ?” 
“শ্রাবন্তী” –  শ্রাবন্তী একটু ইতস্তত হয়ে বলল । 
“হুম , তো বলুন  , কি বলতে এসেছেন “ 
চায়ে চুমুক দিয়ে কাপ টা সামনের টেবিলে রাখলো শ্রাবন্তী । 
“তুমি ভাল করেই জানো আমি কি বলতে এসেছি । তুমি অনেক আগে থেকেই  অর্ককে হেনস্তা করে আসছিলে । মানসিক ভাবে হেনস্তা করা এক জিনিস, কিন্তু রিসেন্টলি তুমি কয়েক দিন পর পর ওর গায়ে হাত তুলছ , এটাতো মেনে নেয়া যায় না । ক্লাস ১২ এ  পড়া ছেলে থেকে এমন ব্যবহার তো স্পেকটেড না। আমি তোমার বেপরোয়া আচরণ এর বেপারেই কমপ্লেইন করতে এসেছিলাম । বাট তোমার প্যারেন্টস রা যখন কেও নেই , তোমার সাথে কথা বলেই এর  মীমাংসা করতে হবে আমাকে । তুমি হয় ভালোয় ভালোয়  অর্ককে হেনস্তা করা ছেড়ে দিবে । নাইলে আমাকে তোমার বাবা মা আর তোমার কলেজ প্রিন্সিপালের কাছে কমপ্লেইন করতে হবে । “ 
 “দেখুন আন্টি , আমার আব্বু আম্মু  একটা টাফ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন । ওনাদের মধ্যে বোঝাপড়া হচ্ছে না , প্রবাবলি  ডিভোর্সের কথা চিন্তা করছেন ওনারা । সো আপনি ওনাদের এ ব্যাপারে ইনভল্ভ না করলেই ভালো হয় । আর আমি জানি না অর্ক আপনাকে কি বলেছে , আপনি যেভাবে বলছেন  ব্যাপারটা মোটেই এমন না “ 
“দেখো , অর্ক কাল চোট নিয়ে ঘরে ফিরেছে ।  সে বলেছে তুমি ওকে মেরেছ , ঘুসিতে ওর চোখের পাশে কালসিটে পরে গেছে । আর তুমি বলছ ব্যাপারটা মোটেও এমন না । “ বেশ রাগ নিয়েই কথা গুলো বলল শ্রাবন্তী ।  
“আপনি পুরো একপেশে ভাবে দেকছেন । একহাতে তো তালি বাজে না , আমি মানছি আমি কাল একটু বাড়াবাড়ি করে ফেলেছি । কিন্তু আমি কোন কারন ছাড়া এমনটা করি নি । গান্ডু টা মার খাবার মত কাজ করেছে বলেই মার খেয়েছে “ 
নিজের ছেলেকে গান্ডু বলতে শুনে শ্রাবন্তীর ভেতর কেমন যেন একটা শিহরণ বয়ে গেলো । কি জবাব দিবে সেটা বুজে উঠতে পারছিলনা সে । 
“দেখুন ,  অর্ক আমাকে ব্যানটার করেছে শুরুতে । ও মনে করেছিলো আমি রিচ ফামিলির ডাম্ব  ছেলে, কিছু বলব না আমি।  আমি শুধু ওর জবাব দিয়েছি  , ওর যদি ফিরতি ব্যানটার নেয়ার মানসিকতা না থাকে তো মুখ বন্ধ রাখা উচিত  ছিল । ওর মতো মায়ের আঁচলে লুকানো গান্ডুদের উচিত মাথা নিচু করে চলে যাওয়া , যার  সাথে পাঙ্গা নিয়ে পারবে না তাকে  রাগালে তো মার খেতেই হবে ।“  
আসিফের কথা শুনে শ্রাবন্তী মেজাজ চড়ে গেল,  কড়া করে কিছু বলে যাচ্ছিল , কিন্তু আসিফ হাত উঠিয়ে ওকে থামালো । 
“শেষ করতে দিন আমাকে । দেখুন আমি কোন ঝামেলা করতে চাই না , কাল একটু বাড়াবাড়ি করে ফেলেছি আমি মানছি।  আমি চাই একটা ফয়সালা করতে এর । হাউ এবাউট , আমি অর্কের গায়ে আর হাত তুলবো না , ইভেন ওকে কোনভাবে হেনস্তা করবো না । বিনিময়ে আপনি আমার আব্বু আম্মুকে এতে জড়াবেন  না । ওনারা অলরেডি অনেক ঝামেলাতে আছেন “ – শান্ত ভাবে বললো আসিফ ।
“ব্যাপারটা কি এতই সিম্পল ? তোমার বিহেভ দেখে তো মনে হয় তুমি আরেকজনকে হেনস্তা করা এঞ্জয় কর ” - রাগ চেপে রেখে শক্ত গলাতে বললো শ্রাবন্তী।  

“আঃ  , দেখুন আপনি যতটা খারাপ ভাবছেন আমি মোটেও ওতোটা খারাপ  নই । আমি কখনই গায়ে পরে অর্ককে কিছু করি নি , শুরুটা ওই করে সব সময় । আমি ঝামেলা করতে চাই না , যদি অর্ক আমাকে আর প্রোভক না করে,  আমি ওকে কিছুই করবো না । কিন্তু ও যদি কিছু করে বসে  তো আমি সে ব্যাপারে কোন প্রমিস করতে পারবো না । “ 

শ্রাবন্তীর আসিফের সাথে আর তর্ক করতে চায়ছিল না ।  ছেলেটা যেমন একগুঁয়ে তাতে কথা বাড়িয়ে লাভ নেই। ভেবে দেখলো এটাই সবচে ভাল সমাধান , ওর প্যারেন্টস কে কমপ্লেইন করতে গেলে হিতে বিপরীত হতে পারে । তাছাড়া ছেলেটা বা-মার ডিভোর্সের মধ্যে দিয়ে যাচ্ছে । ওকে বাড়তি ঝামেলাতে ফেলে লাভ নেই । পরের বার কিছু হলে  কমপ্লেইন করার বিষয়ে ভাবা যাবে । 
“হুম , অর্ক  কিছু করবে না, আমি ওর সাথে কথা বলবো এ ব্যাপারে  । তুমি শুধু ওকে ওর মত থাকতে দিবে । ঠিক আছে? “ 
“একদম” 
“ওয়েল , তাহলে বিষয়টা তো মিটমাট হয়ে গেলো । আমি তাহলে উঠি । 
“আচ্ছা” - ওর দেখা দেখি আসিফ উঠে দাঁড়ালো । 
সোফা থেকে উঠে মেইন দরজার দিকে  যেতেই শ্রাবন্তীর মনে পরলো টেবিল থেকে পার্স নিতে সে ভুলে গেছে । টেবিলের দিকে ঝুঁকে পার্স তুলে নিলো , পার্স নিতে টেবিলের দিকে ঘুরতে  গিয়েই  শ্রাবন্তীর হাইহিল পিছলে গেলো , ব্যাল্যান্স রাখতে না পেরে  সামনের দিকে হুমড়ি খেয়ে পরলো শ্রাবন্তী, এক হাতে সোফা ধরে কোনোমতে ফ্লোরে পরা থেকে নিজেকে বাঁচালো  পরা । এদিকে সামনে হুমড়ি খেয়ে পরতেই মাটিতে লুটিয়ে পড়েছে শ্রাবন্তীর আঁচল , ফলাফল শ্রাবন্তীর বুকের গভীর খাঁজ , ফর্সা  পেট উন্মুক্ত হয়ে গেলো আসিফের সামনে । * আন্টির দেহের সৌন্দর্যে স্তব্ধ হয়ে গেলো আসিফ , চোখ দিয়ে গিলে খেতে লাগলো শ্রাবন্তীর দেহকে । বুকের খাঁজ আর কোমর পেরিয়ে আসিফের চোখ আটকে গেলো শ্রাবন্তীর সুগভীর নাভিতে , ফর্সা মসৃণ পেটের উপর যেন অমৃতের কূপ । ওর  বাঁড়া শক্ত হয়ে বিশাল তাঁবু  বানিয়ে ফেলেছে ট্রাউজারে । আসিফের ইচ্ছে হলো এখনই  ওই নাভিতে চুমো খাবার । কিন্তু ততক্ষণে  শ্রাবন্তী নিজেকে সামলে নিয়েছে , পরে যাবার আকস্মিকতাতে এই কয়েক সেকেন্ডে  শ্রাবন্তী খেয়ালি করে নি যে ওর আঁচল মাটিতে লুটাচ্ছে ,  খেয়াল হতেই শ্রাবন্তীর শিরদাঁড়া দিয়ে ঠাণ্ডা স্রোত বয়ে গেলো। দ্রুত আসিফের দিকে তাকালো সে , আসিফকে ওর দিকে তাকিয়ে থাকতে দেখেই লজ্জাতে চোখ নামিয়ে নিলো শ্রাবন্তী ।  দ্রুত আঁচল তুলে নিয়ে কাঁধের উপর ফেলার সময় আসিফের ট্রাউজারে চোখ পরল শ্রাবন্তীর । ট্রাউজারের বিশাল তাঁবু   দেখে বুকটা  ধক করে উঠলো ওর , এবার চাইলেও চোখ সরিয়ে নিতে পারলো না সে। ট্রাউজারের ফোলা দেখেই  অভিজ্ঞ শ্রাবন্তী বুঝে গেছে এই বাঁড়া কমপক্ষে ৭-৮ ইঞ্চি বড় । বুকটা ধক করে উঠলো শ্রাবন্তীর,  বুজলো ওর  প্যানটি ভিজে একাকার হয়ে যাচ্ছে ।  একটা ঢোক গিয়ে আবার আসিফের মুখের  দিকে তাকালো সে ,  এবার আসিফের চোখে চোখ পরতেই আবার চোখ সরিয়ে নিলো সে। দেখে আসিফের ঠোঁটের কনে এক চিলতে হাসি ফুটে উঠলো ।  শ্রাবন্তী দ্রুত আঁচল ঠিক করে পার্স তুলে নিলো। 
“সরি আন্টি , আসলে সাডেনলি এমন হলো তো।  তাই সামলাতে পারিনি। “ আসিফ মেকি ভদ্রতা দেখিয়ে  বলল । 
“না না , আমারি দোষ । টিনেজ বয়সতো,  তোমার খারাপ লাগার কিছু নেই। “ শ্রাবন্তী আসিফের দিকে তাকিয়ে বললো । শ্রাবন্তীর চোখ আসিফের নজর এরালো না , একটু আগেও সে চোখে ছিলো রাগ , এখন সেই রাগ মুছে গিয়ে কেমন যেনো এক লজ্জার ভাব । 
শ্রাবন্তীকে মেইন গেট পর্যন্ত এগিয়ে দিলো আসিফ , ওর মনে খুব  ইচ্ছে হচ্ছিলো শ্রাবন্তীকে লিভিং রুমে ফেলে চোদার, কিন্তু আসিফ জানে এখন জোর করতে গেলে আখেরে লস হবে । 
“ভাল থেকো , আর একটু আগে যে কথা দিয়েছো তা  রেখো কিন্তু।  “ শ্রাবন্তী বেরিয়ে যাবার বলল ,  মুখে একটু হাসি ফুটিয়ে নিলো যাতে ছেলেটা অস্বস্তি বোধ না করে। যার উত্তরে আসিফ শুধু মাথা নারিয়ে সায় দিলো। 


         ***************************


শ্রাবন্তী চলে যেতেই আসিফ গেট লাগিয়ে নিজের বাথ্রুমে  এসে ঢুকল , ঢুকেই ট্রাউজারটা খুলে ফেলে বাঁড়া খিঁচতে লাগলো শ্রাবন্তীর খোলা পেটের কথা কল্পনা করে , এম্নিতেই রীতিমত  উত্তেজিত হয়ে ছিলো সে , ২-৩ মিনিট খেঁচতেই  নিজেকে আর সামলাতে পারলো না সে । ঝলকে ঝলকে বেরিয়ে আসা বীর্যে ফ্লোর ভরিয়ে ফেললো।  নিজের গার্লফেন্ডকে চুদেও এতো মাল বের হয়না কখনো ওর। গোছল করে বিছানাতে এসে শুল আসিফ , সিলিং-এর দিকে তাকিয়ে চিন্তা করতে লাগলো কিভাবে  শ্রাবন্তী চক্রবর্তীকে  সিডিউস করা যায়। 

আসিফের বাড়ি থেকে বেরিয়ে শ্রাবন্তী গাড়িতে উঠলো ,ড্রাইভারকে আগে থেকেই বলা ছিল ক্লাবে যাবার কথা , ড্রাইভারও সেদিকে যাচ্ছিলো । গাড়িতে বসে শ্রাবন্তী একটু আগের কথা মনে পরে গেলো , সেফটিপিন না পরার জন্য এতোটা আফসোস হয়নি কখনো আগে । আসিফের ট্রাউজারের কথা মন থেকে মুছতে পারছে না সে , গাড়ি তেই  আবার গুদে জল কাটা শুরু হল ওর । শ্রাবন্তীর ইচ্ছে হচ্ছিলো তখনি শাড়ী খুলে  গুদে আঙ্গুল ভরে দিতে । ক্লাবে যাবার আর ছিটেফোঁটা ইচ্ছেও নেই শ্রাবন্তীর , ড্রাইভারকে গাড়ি ঘুরিয়ে বাসাতে  নিয়ে যেতে বললো । বাসা্তে  পোইছেই তারাতারি রুমে ঢুকল শ্রাবন্তী, একে একে কাপড় খুলে নগ্ন হল সে , প্যানটি হাতে নিয়ে দেখলো পুরো প্যানটি ভিজে জব জব করছে ।  বিছানতে শুয়ে পরে পা ছড়িয়ে দিয়ে  গুদে আঙ্গুলি করেতে লাগলো সে।  চরম মুহূর্তে আসিফের অদেখা বাঁড়ার কথা ভেবে জল খসাল শ্রাবন্তী। ক্লান্তিতে বিছানাতে গা এলিয়ে দিলো সে , ঘুমে চোখ বুজে আসলো ওর। 
Like Reply
#4
Lekhar haat kacha noy, khub paka lagche Smile... Darun suru... Rating dilam... Please continue...
[+] 1 user Likes neel191298's post
Like Reply
#5
Cary on as par program
[+] 1 user Likes dipamom's post
Like Reply
#6
wow darun suru
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#7
শুরুটা অসাধারণহয়েছ, তবে এই টাইপ গল্পের সেক্সের বিবরণ টা বেশ খোলামেলা আর শ্রাবন্তীর মুখে নোংরা নোংরা ক্ষিস্তি থাকলে একদম জমে ক্ষীর হবে।লেখকদা ভেবে দেখবেন।
[+] 1 user Likes Dark dream's post
Like Reply
#8
এই গল্পের ইংরেজি ভার্সন টা পড়া আছে । তবে আপনার গল্পটা যে সুধু অনুবাদ নয় বেশ খাঁটা খাটনি করে নিজের মতো করে লিখছেন সেটা বোঝা যাচ্ছে । well done
[+] 1 user Likes gang_bang's post
Like Reply
#9
Arka r arka baba er jnyo kichu humiliate and cuckold concept rakhben plz
[+] 1 user Likes sayan210's post
Like Reply
#10
darun start
ses krben kintu
[+] 2 users Like suman roy's post
Like Reply
#11
গ্রুপ সেক্স দিন
    sex horseride
Like Reply
#12
যারা কমেন্ট করে মতামত জানিয়েছেন , তাদের সবাইকে ধন্যবাদ । যদি কোন পরামর্শ থাকে , চাইলে পিএম করেও জানাতে পারেন । আপডেটের ব্যাপারে বলে রাখি , আমি খুব স্লো লেখার ব্যাপারে । এইটুকু লিখতেই আমার অনেক সময় লেগেছে । তাই পরের আপডেট যে তাড়াতাড়ি পাবেন এমন কোন প্রমিস করতে পারছি না ।
Like Reply
#13
(09-01-2021, 01:30 PM)gang_bang Wrote: এই গল্পের ইংরেজি ভার্সন টা পড়া আছে । তবে আপনার গল্পটা যে সুধু অনুবাদ নয় বেশ খাঁটা খাটনি করে নিজের মতো করে লিখছেন সেটা বোঝা যাচ্ছে । well done


thanks  Shy . i mostly do this sort of stuff , if i like some plot of a story i try to change or edit them to make them  "indian flavoured" story. because i think when we read a foreign story , no matter how good it is, we cant relate to them fully. like when we read "skirt" in a foreign story  our mind think it as "saree", at least my mind works that way.  Now it's easy if u are editing something in english , converting a plot idea in bangali is much harder as my writing skill is not very good. anyway, thanks again for your compliment.  
Like Reply
#14
Go ahead brother..
Nice start?
[+] 1 user Likes Foolhan121's post
Like Reply
#15
Balo hocce dada, update diben
[+] 1 user Likes Tanveer's post
Like Reply
#16
দারুণ শুরু...
[+] 1 user Likes Black_Rainbow's post
Like Reply
#17
nice start hoise.. plz continue koren....
Like Reply
#18
অসাধারণ লেখনী,শুরুটা দারুন,লাইক আর রেপু রইল।পরবর্তী আপডেট এর অপেক্ষায়।
Like Reply
#19
A very promising beginning.
Like Reply
#20
Fantastic beginning!
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)