Thread Rating:
  • 6 Vote(s) - 2.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica আমার বিবাহ
#1
##1

মানুষের জীবনের টুকরা টুকরা অংশ নিয়ে মজার মজার গল্প হয় যদি তা উপস্থাপনা করা যায় আরও  মজার করে । গল্পের সাথে বাস্তবতা মিশিয়ে দিয়ে তা করা যায় আর মজাদার - আমার স্বামী (অথবা শওামি - শুয়ে শুয়ে চুদ মাড়ানি ) তাই বলেন। বানান ভুল না উনাকে আমি উনি বলেই ডাকি (শুধু বয়সে বড় তাই না সম্মানেও বড় উনি), আবার চোদেন ও ভাল। এই গল্প লেখার পিছনে উনার উৎসাহ  আর আমার ভোদায় উনার পিস্টনের গুতানির সমান ভূমিকা। আমার জীবনে প্রথম গল্প । যথা সম্ভব ইচ্ছে শেষ করার বাকিটা সময় বলে দিবে। লেখায় বাংলা ইংলিশ মিশিয়ে থাকবে So প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি। 

বেশ কিছুদিন আগের কথা । (সাল তারিখ বলে বর্তমান বয়স তা লুকানোর প্রচেষ্টা )। তখন  বয়স ১৯ । বিশ্ববিদ্যালয় এর second ইয়ার এ পড়ি। ইংলিশ এ honours করছিলাম (শেষ হইছে কিনা বলব না)। চটি সাহিত্য একটা বড় চাহিদা হল সুন্দরী নায়িকা or সেক্সি নায়িকা এর রামচোদন খাওয়া। জীবনের এই গল্পে সুন্দরী নায়িকা নেই।  উনি বলেন আমি নাকি সেক্সি। যেভাবে আমাকে চোদেন আর কাজকর্ম করান তাতে I can't disagree. আমার মাঝে মাঝে মনে হয়ে এভাবে  রাখলে যেঁ কোন দুধ ভোদার ওয়ালা  মেয়ে সেক্সি। যাই  হোক তবুও গল্পের নায়িকার দেহের বর্ণনা পাঠকের প্রাপ্য ।  সেই সময় আমার দেহের বর্ণ আর  আজকের  বর্ণ  এর কন তফাত নাই। তখনো কালো ছিলাম  আজও কালোই আছি । কালো না বলে শ্যামলা বলাই বেশি মানায় । যাই হোক শ্যামলাতে আমার কোন কষ্ট ছিল না । ছোটবেলা  থেকে শরত সাহিত্য আর কালপুরুষ পড়ে নিজের উপর একরকম শ্রধাই জন্মেছিল। শুধু মুখ না দুধ আর ভোদাও matter. আর matter স্বামীর ধনে লাফানোর আর চোষার ক্ষমতা, সোজা বাংলায় স্বামী কে বিছানায় চুদে দিতে জানতে হয় । জয়েন্ট ফ্যামিলি তে থাকার অনেক অসুবিধার পাসে একটা সুবিধা cousin দের কাছ  থেকে অনেক experience পাওয়া যায় । সেই সময়ে যা বুঝেছিলাম তা হল একটু নিম্ন সুন্দর মেয়েদের নিম্নের কলাকৈশল উচ্চ মানের হতে হয় আর অবশ্যই ভোদার tightness ধরে রাখতে হবে । না হলে কেল্লাফতে হতে পারে। Speaking অফ ফ্যামিলি, আমরা দুই বোনের  আমি ছোট। বর আপু ১০ বছর বড় । আত্তিয় সজনের কাছে শুনেছি  আপু হবার পরে মায়ের ঝামেলা হয় যার কারণে আমার পিতামাতার কিছুদিন সন্তানাদি হয়নি কিন্তু দিদার ইচ্ছে তার ছোট ছেলের এক ছেলে হোক তাই অনেক দিন পর  সাধু এর দয়ায় (আমার মনে হয় সাধু এর চোদনের দয়ায়) মা আবার সন্তান লাভ করেন কিন্তু মেয়েসন্তান। এর পর জানতে পারি সাধু বিদায় আর so does আমার বাপের পুত্রসন্তান এর আশা । উপরিউক্ত বাক্যের পেছেনে দুইটা কারণ আছে 

১। আমার বড় আপু অনেক সুন্দর (ফরসা) অর্ধেক মা আর অর্ধেক বাবা ।  কিন্তু একটু দুর্বল মাঝে মাঝে অসুস্থ থাকে । দুলাভাই  কে বলতে শুনছি আরে ধুরে মুখ ধুয়ে পানি খাব নাকি মাঝে মাঝে রেড ফ্ল্যাগ দিয়ে রাখে বিছানায়। এইটুকুই তাছাড়া দুলাভাই আপুর চামচা, সুন্দরী  বউ বলে কথা (শান্তি তে আছে কিনা none অফ মাই বিজনেস )। কিন্তু আমি কাল হলেও গতর সুন্দর (সবাই বলে )। আয়নাই দেখসি ভালই লাগে আমাকে। পোদ এর চারপাশে পরিমান  মত গোস্ত, দুধগুলা বড় আর উঁচু। মাথা নামাইলে আমিই বোটা চুস্তে পারি (খুব কাজের জিনিস, এখন বুঝি )। আমার মুখেও গোলগাল কিন্তু অনেক  ব্রণ অনেক কিছু করেও যায় না । এখন আর এগুলা খেয়াল করি না নিয়মিত যোগা  ব্যায়াম করি । আপুর এগুলা কিছুয়ে নাই । এক পিসি বলেন যেঁ আমাকে দেখলে নাকি উনার সাধু এর কথা  মনে পরে।  আমিও তখন তাকে মজা করে আশীর্বাদ করে দেই । 
২। আমার বাবাও আমাকে কেমন করে যেন দেখেন । মনে হয় উনার জীবনের বড় একটা ভুল আমি । (মিথ্যা হতে পারে )। কালো হয়েছি জন্যে বিয়ের জন্য চিন্তা করেন হয়ত । 

যাইহোক , অনেকর মাঝে বড় হয়েছি বলেই এসব আর মনে হয় না । জীবনে আমি আগেই বুঝে গেসিলাম যেঁ আমার জন্যে সবচেয়ে ভাল পথ হল পড়ালেখায় ভাল করা আর নিজের শরীরের (not চেহারা ) যতন করা । এই দুইটা ভালই করেছি । তাছাড়া ১৯ এর আগেই কোন টাকাওয়ালা এর গলায় ঝুলিয়ে দেয়াটা অসম্ভব ছিল না । আমার আপু এর ১৮ তেই ভোদা তিন চারটা ধন খেয়েছে। ওর প্রথম boyfriend এর রামচোদন এখন ভুলে নাই (একদিন দেখছিলাম আমি - এখন বুঝি সেও ভাল চুদত না । ধন তাই বড় ছিল মন টা না ) । কিন্তু বিয়ের আগেই ভোদা দিয়েছিল। পরে revenge নিতে গিয়ে আরও boyfriend অ্যান্ড more চোদন । তাই হয়ত পরে আগ্রহ কমে গেসে ! ছেলেদের ও অন্যভাবে কন্ট্রোল করা শিখেছে । এসব কারণে ওর আগেই এক বলদ দেখে বিবাহ দেয়া হয়েছে । রূপ দেখে দুলাভাইয়ের ধন মন কে জয় করেছে । বেশি ব্যাকগ্রাউন্ড চেক করে নাই উনি আর । দিনশেষে উনারা ভালই আসেন ছোটা একটা ভাতিজাও আছে আমার । ওইটা আমার জানপাখি । অতীত ভুলে আপুর সাথে আমার কোন supiriority or inferiority complex নাই । বড়ং আমার অনেক শিক্ষা আপুর থেকে পেয়েছি । 

জীবনে ১৯ তম বসন্তে আমি ইউনিভার্সিটি তে ইংলিশ এ অনার্স second ইয়ার এ পরি । হল এ থাকি তিনতলায় । সুন্দর আকাশ দেখি আর স্বপ্ন  বুনতাম । একদিন ভাল চাকরি করব । কোনকিছুতেই পিছিয়ে থাকব না । আমার হবু বরের তরে তুলে রাখছি  আমার গুদ পোদ আর আমার skill অফ চোদা খাইয়া । Porn দেখে দেখে skill practice  করি । প্রেম পিরিত আর করবই না । চাকরি করব then প্রেম করব । এই  জিদের জন্যে মা বলত তরে ভগবান পোলা না বানায়ে ভুলে মাইয়া বানাইছে । আপু অবশ্য  বলত ওসব বাদ দাও শরত সাহিত্য আর জীবন আলাদা । ১৯ এর বার্থডে পারটি হয় আমার ইউনিভার্সিটি তে । ওইটা আমাদের tradition সবার এমন উৎযাপন করা হয় । সেদিন কোথা থেকে যেন  এক বড় ভাই আসে আমার বার্থডে পার্টি তে join করেন । উনি আমাদের immediate আগের ব্যাচ । পড়ালেখায় ভাল । দেখতেও মন্দ না । পড়ালেখার জন্য একাধিক বার নোট নিয়েছি ভাইয়ার কাছ থেকে । উনার এক ব্যাচমেট এর সাথে ঘোরাঘুরি করেতেন উনি । এজন্যে আমরা জুনিয়র মেয়েরা উনাকে সেভ ভেবে উনার কাছে নোট নিতাম। নারীসমাজের পরিচিত ভাইয়ার আমার বার্থডে  পারটিতে আসা খুব ভাল ভাবে না নিলেও অন্য ভাবে নেয়ার জায়গা নাই । আগেই বলেছি দেখেতে আহামরি না হলেও আমার ফ্যাশান সচেতনতা ইউনিভার্সিটি বিখ্যাত । So  নিজের বার্থডে তে ছেলেদের ধন গরম করা ড্রেস পড়ব এইটা স্বাভাবিক। মাঝে মাঝে বিচিত্র odd ড্রেস  পরা একরকম আমার হবি । সারাজীবন ফ্যামিলি তে বন্দি থাকার পড় একটু স্বাধীনতার ছোঁয়া । এই নিয়ে  মেয়েদের ভিতর reputation আমার একবারে নিচে । অনেকে ultra modern ও বলে শুনেছি । কিন্তু আমি আমার বাপের টাকাও খুব বেশি  খাই না, tution করে যা পাই তা দিয়ে ফ্যাশান করি । চেহেরা আমার হাতে নাই এইটা তোঁ  আসে । তাই খুব বেশি কেউ কিছু বলে সাহস পায় না । একটা gravity নিয়ে চলা শিখেতে অনেক বসন্ত ব্যয় করছি । এই যে, কি ড্রেস পরে ছেলেদের ধন গরম করি তা বলা বাদ দিয়ে philoshopy মারাইতেসি । আমার বডি shape cocacola বোতলে এর কাছাকাছি । মুখটা গোলগাল, বেশ লম্বা মোটা ঘাড় আর গলা  পরে বাতাবিলেবু sizer দুধ ছিল আমার, আচ্ছা এখন একটু বড় হইছে (বুঝেতেই পারসেন, উনি রামচোদন দিয়েছেন আর কি )। একটু পরেই অল্প  মেদমাখা পেট, ইচ্ছে করেই রাখছি zero figure ও বানাতে পারতাম । পেট এর চর্বি দিয়ে ছেলেদের ধনের রস আনার  জন্যে সুবিধা । আর এইটা দিয়ে আমি বোঝাই আমি ভাজামাছ উলটায় খাইতে জানিনা । যাতে সবাই আমাকে বোকা ভাবে যে শরীরের তেমন যত্ন নেই নাই। ইচ্ছে করে বোকা সাজার মজাই আলাদা আর যখন সবার কাছে সত্যি সত্যি নিজেকে গাধা হিসাবে প্রমাণ করা যায় সেটা আর বুদ্ধিমানের ব্যাপার । আমার স্বামী অনেক দিন পড় এটা ধরতে পারসেন আর এখন বলেন যে আগে জানলে উনি আমাকে আরে রসিয়ে রসিয়ে খেলতেন । আমার অবশ্যও তা মনে হয় না কারণ উনি ভালই আমাকে রসায় চুদছেন। বোকার ভান ধরে চোদা খাওয়ার সময় বুঝেছিলাম সত্যিই অনেক বোকা ছিলাম । 

পেটের নীচেই আমার লম্বা বোদার লাইন শুরু । ভোদার আসে পাশে ভালই বাল। বেশিরভাগ সময় সুন্দর করে কাটায় রাখি । ভোদা লাইন এর পড় একটু গ্যাপ then পোদের ফুটা । আমার ভোদা আর পোদের ফুটা আগে একবারেই ছোট ছিল। একটা আঙ্গুলও ঢুকাইতে খুব কষ্ট হত । কিন্তু রেগুলার practice করতাম আমার যেঁ বর কে চুদে হোর করে দিতে হবে । তাইলেই আমি আসল মাগী । বর যাতে সয়নে স্বপনে আমার চোদাই খায় । এখন ভোদা আর পোদের ফুটা উনার ধনের মাপে হলেও tightness একটুও কমে নাই। ভোদার ইয়গা করি এখনও । আসলে আমার মনে হয় tightness কমে গেলে ধন নেয়ার আনন্দই কমে যায় । ছোট থেকেই আমার ভোদা অনেক কালো কিন্তু মসৃণ। রেগুলার vasline মেখে রাখি এখনও মসৃণটা ঠিক রাখতে । আর পোদের ফুটাটা গোল আর আরও বেশি কালো । আমি জানতাম এই কালোটাই আমার hubbi এর ধন কে আরও বেশি টানবে । আমার পোদের চারপাশ গোসতে ভঁরা । ডলা আর চাপর খাওয়ার  জন্য ideal. শুধু  ছেলে কেন আমার বান্ধবী আর cousin রাই আমার পোদের ফোলা দেখে হিংসায় জ্বলত । আমাদের হলের এক আপু তোঁ মাঝে মাঝে আমার পোদ এ চাপড় দিত আর বলত আমি ছেলে হলে তোঁকে চুদে দিতাম । আরও শুনতাম আমার স্বামী  নাকি আমার ভোদা চুদার আগেই পোদ চুদবে । তবে আমি জানতাম আমার বর আমার পোদ না আমার পোদই আমার বর কে চুদবে । কামর দিয়ে ধন থেকে রস বের করবে । এজন্যে আমি আমার পোদ নিয়মিত ভোদার সাথে vasline দিয়ে রাখি (হ্যাঁ বিয়ের পরে এখনও রাখি । )
[+] 6 users Like Shormif69's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভাল লাগলে জানাবেন লেখা continue করব ।
Like Reply
#3
enjoyed your post.just like you're sharing your experiences straight and forward.

moja pailam.please continue
[+] 1 user Likes minarmagi's post
Like Reply
#4
##2


ভোদা আর পোদের ফুটা কুচকুচে কালো হলেও তার ভিতরে একতা মাদকতা ছিল । Porn  এর গোলাপি ভোদা এর চেয়ে আয়নায় নিজের কালো ভোদা আরও বেশি ভাল লাগে আমার । আর vasline অথবা কাম রসে ভিজা ভোঁদা তো কোঁথাই নাই । কালো তে চিকচিক করে আমি নিজের একটা আঙ্গুল ধুকাই দিতাম কখন ভোঁদা, কখনো পোদের ফুটা অথবা দুটোতেই । একবার তরকারি কেটে ভোঁদা নাড়ছিলাম। ওহ গড, দুইতিন দিন জ্বালা পোড়া করছিল । তখন থেকে সাবধান হয়ে গেসি । এখন নিয়মিত আমার গুদমারানি বরের সামনে সেক্সি পেন্টি গুলার একটা পরে ভোদা আর পোঁদ মেলে ধরি । তারপর সিলিং দেখি, আকাশ দেখি আর উনি আপন মনে চেটে দেন আমার কালো  রসালো ভোদা আর পোঁদ । উফফ ..... কি যে মজা যখন গুদচুসনি টা ভোঁদার ভিতর জিহ্বা ঢুকায় চোষে । উফফ ভোঁদা গরম হয়ে যাচ্ছে। ভোঁদা ভিজে চপ চপ করতেসে । আচ্চাহ এখন ভিজুক ভোঁদা আর পায়জামা । ভিজে  গন্ধ হোক একটু  পর মাদারচোদ টাকে দিয়ে পোঁদ চাটায় নিবনে । এখন বুঝতেসি কেন এই সাইট এর বেশিরভাগ গল্প শেষ হয় না । লেখক লিখতে লিখতে খেঁচা সুরু করেন । ওহ হা উনি সুধু ভোঁদা না পোদের ফুটাও চোষেন । প্রথম প্রথম চুষতেন না । কিন্তু এমন ছেনালি করছি উনি এখন বাধ্য হয়েই চোষেন । উনি ভাবেন এইটা উনার বুদ্ধি । কিন্তু আসলে না আমিই আমার পোদের ফুটা উনার নাক মুখের সামনে এমন ভাবে খেলাইচি, পোঁদ খোর এর মত এখন ভোদায় ৭০ ভাগ আর পোঁদে ৩০ ভাগ সময় উনার কাটে । পর্ণ এ যখন দেখসি পোঁদ মারা খাওয়া তখন এ decision নিসি বরের বারা আমার পোদের নিয়েই ছাড়বো । সেজন্যে অনেক আগে থেকে পোদের ফুটা চর্চা করি । রেগুলার কলা ছিপে পোদের ফুটায় মেখে রাখি। পোদের ফুটা কন্ট্রোল করি একটু ছাপ দেই আবার ছেরে দেই । সেইরকম কন্ট্রোল অটার উপর আমার । আমার বরের (আচ্ছা নাম use করলে সোজা হয় ) - শ্যাম অনেক খন ভোদায় রাখলেও পোঁদে ৫ মিনিটেই ভক ভক করে ছেড়ে দেয় । হা হা ... উম্ম আসলেই পোঁদ গরম হয়ে যাচ্ছে । উফফ কই ছিলাম আর কই আসলাম ! সেই সময় থেকে ভোঁদা তে এক  আঙ্গুল আর পোঁদে এক আঙ্গুল ঢোকানর অভ্যাস ছিল । সময় বদলালেও আমি একা থাকলে একটা finger ই ভোদায় চালান করে দেই । উম্ম মজা । I should play with myself more! যদিও ১০ ইঞ্চি এর শ্যাম এর সিলিন্ডার ভোঁদা আর পোঁদে পকাত পকাত করে ঢোকে । আমি একটা আঙ্গুলেই আর জিহ্বা  এর মাথাই বেশি মজা পাই । 

আমি এক্সপেরিমেন্ট করি আমার বডি নিয়ে । ছেলে নিয়ে খেলতে হলে আগে field নিজে জানতে হয় । কালো ভোঁদা বলে আরও বেশি জানতে হয় । Porn এর নায়িকা এর মত গোলাপি ভোঁদা দেখায় ১২ ইঞ্চি এর রাম চোদন খাইয়ার কপাল না থাকলেও বডি কন্ট্রোল করে ছেলেদের প্যান্ট ভিজিয়ে রাতে আঙ্গুল ঢুকিয়ে বোদা এর রস বার করার মজা তো নিতেই হবে । এই জন্যে আমি আমার দেহের প্রতি ইঞ্চিই নিয়ে গবেষণা করছি । কিভাবে ভোদা আর পোদের গন্ধে জঙ্গায় মাদকতা create করা যায়। কখন বমি বের করা সেই গন্ধ ছেলেদের প্যান্ট ভিজায় দেয় আর কখন বমি বের হয় এইটাও জানা দরকার । কিভাবে ভোদা থেকে মধুর মত সুগন্ধ বের করতে হয় টাও জানতে হয় । একেজনেও বডি একেক রকম । আমি আমার আর আমার cousin (তমা) এর উপর গবেষণা  করছি । আমার ভোঁদা এর রস বের করে ১০ ঘণ্টা রেখে দিয়ে গোসল না করলেই বের হয়। আমি পায়জামা সুকে সুকে smell  এর মান কন্ট্রোল করি । তমা এর ভোদার রস ৫ ঘন্টা রাখলেই গন্ধে থাকা জায় না । ওকে বোলসি নোংরামি করতে চাইলে ২ ঘণ্টা রেখে then use করতে । কাজে দিসে ওর । ১০ ঘণ্টা  আমার জন্যে ভালই । রাতে ভোদা আঙ্গুলী  করে সকালে খেলা দেহাইতে পারতাম । এখন অবশ্য সকালে করতে হয় জাতে উনি রাতে আসে গন্ধে পাগল হয়ে গুদ ফাটায় দেন । শুধু পচা গন্ধে হয় না ভাল গন্ধও মাঝে মাঝে খুব effective ।  এইজন্য সবচেয়ে ভাল সাবান ভোদায় ডলে গোসল দিয়ে খুব দ্রুত ভোদা শুকায় ফেলতে হয় then আর কাপড় পড়ার দরকার নাই । কোন ভাবেও আর ভোদা ভেজানো যাবে না । আমি powder মেখে রাখি। then পরিষ্কার পেনটি পরে থাকি । ব্যাস no more bad smell till  I get soak again । বগল এর গন্ধও খুব কাজের . আমি এইটা  দিয়েই বেশি খেলি এখনও ।
[+] 3 users Like Shormif69's post
Like Reply
#5
## Supportive notes

Golper characters

ami: Lima roy (Dominated Bi but more about her pussy and asshole)
Sham chondron roy: amar sami (vodai, very controllable, slave minded (may be misleading dominate or normal) but best in chodon)
Cousin: Toma roy (akhn dey) - My personal assistant and Girlfriend and crime partner
apu: Rima roy - (She exists and nice guardian angle)
promit chondro: Boro vhai (playboy, Good at speech)
Uma banarji: Promit da er bou

if someone joins, I will keep posted.
[+] 1 user Likes Shormif69's post
Like Reply
#6
valo laglo
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#7
Darun Hochhe.. Continue Korun
Like Reply
#8
valo suru
Like Reply
#9
##3

বগল, ভোদা  পোদের গন্ধ কন্ট্রোল করার পাশাপাশি আমি পোষাকেও expert . শ্যমলা বলে সব পোশাক আর প্রসাধনী আমায় মানায় না । উজ্জ্বল রঙের পোশাক তো একেবারেও না । আমার পছন্দ খুব natural আর লাইট রঙের সালোয়ার কামিজ, কুর্তি আর, থ্রি পিচ ,  পায়জামা । গেঞ্জি , প্যান্ট শার্ট আগুলা তখন  হল এ আসে নতুন পরা শিখতেছিলাম । সালয়রের ইন্স অ্যান্ড আউট আমি জানি । সালওয়ার পরে ছেলেদের মাথা ঘুরানর আনন্দ এখনও আমার পিছু ছারে নাই । Here is the trick,  প্রথমেই আমি ব্রা আর পেনটি সিলেক্ট করি। contrast কালারের হলে সবচেয়ে ভাল হয় । ব্রা এর strap জামা এর উপর দিয়ে বের করে দেই । ব্রা ধুই আর নাই ধুই ব্রা এর strap সবসময় পরিষ্কার রাখি । ড্রেস আপ এর সময় usually আমি নেংটা থেকে সুরু করি । ব্রা টা থিক হয়া খুব জরুরী । ব্রা এর পিছের লাইন সোজা থাকে আমার আর ব্রা এর চারপাসে কন এক্সট্রা চর্বি ঝলঝুলি করান যাবে না । ব্রা তে দেখতে  নিজেকে awesome লাগে । এতেই আমার কাল বোটা সক্ত হয়ে যায় । আগে নিজেই নিজের বোটা খেয়ে দিতাম এখন তো শ্যাম ঠাকুর কে দিয়ে খাওয়াই । ওকে অনেক training দিয়ে এখন আরও মজা পাই । দুধ টা ব্রা প্যাকেট এর ভিতর রাখা এর পরের কাজ হল বিপরীত রঙের জামা পরা । ড্রেস পরিমিত পাতলা হলে ব্রা টা ফোটে ভাল । এই যেমন purple কালার এর ড্রেস এর সাথে লাইট কালার ব্রা এর লাইন টা ভাল বোঝা যাবে । দ্বিতীয় টা জামার tightness । আমি tight জামা পরি । যত সম্ভব দুধে এ চাপ লাগে তত মজা । আর ব্রা এর লাইন টাও ভাল বোঝা যায় । ক্লিভেজ এর সুরু বের করে রাখা আমার অভ্যাস । মা অনেক বকত কিন্তু damn care করতে করতে এখন আর কিছু বলে না এইটাই স্বাভাবিক । ড্রেস এর উপরের অংশে ওড়না আমার ঢাল । দুদু আর ব্রা এর অস্তিত্ব সবাইকে দেখনার কন মানে হয় না । আমার জখন ইচ্ছে জাকে ইচ্ছে দেখাব । আমার দুধ আমার সম্পদ । কাউকে দেখতে দিলেও উদ্দেশ্য আমার শান্তি নেয়া । আমার ভোদা গরম করা আর সুখের সাগরে ভাসা । অবশ্য ছেলেদের ধন খাড়া করতে পারলে আর ওদের কামুকী চাহনি আনলেই  আমার ভোদা ভিজে যায় ।  ওড়না এর ব্যবহার করে আমি seconder ভিতর আদর্শ নারী থেকে কামুকী মাগি হয়ে যেতে পারি । একটা  টান দিয়ে সব ঢেকে ফেলি আর অন্ন টানে সব বুঝাই দেই কি আছে  এই মাগির জামার নিচে , কি miss করতেস তোমারা বকচুদাগুলা । অনেক ছোট ছোট ঘটনা আসে আস্তে আস্তে শেয়ার  করব । জামা এর tightness টা ইম্পরট্যান্ট যখন দুধ আর পেটের shape টা প্রকাশ করতে হয় । জামা দিয়ে আমার রসাল পেটের নাভি আর চারপাশ  টা আমি ওপেন রাখি । আমার কিছু কিছু ক্লোজ লোকজন (বন্ধু আর আত্মীয় ) কে মাঝে মাঝে আমার জামা এর ভিতর দিয়ে দুধের নিচের পেট দেখে ধন খাড়া করতে দেখসি । হলের roommate মাঝে মাঝেই  আমার চর্বি নেড়ে ফীল নেয় আর আমার ভোদা ভিজায় দিত । আর বলত, তুই মাগি তোর পেট দিয়ে বিশ্বজয় করবি । আমি মনে মনে বলি বিশ্ব নয় ছেলেদের ধন খারাইলেই খুশি । শার্ট পরলেও theory একই । দুধ উঁচু রাখি । সবাই আমার দুধের দিকেই তাকায় থাকে মুখ দেখার আর টাইম পায় না । তমা বলে তোমার জামার উপর দুধ দেখে মনে মুখ দেখলেই কাম জেগে উঠে মনে হয় দুধ চোদা দিয়ে দেই । হা হা আমার তো ধন নেই কিন্তু তোমার দুধে দুধ ঘষে  দিতে ইচ্ছে করে ।

এবার নিচে যাই । ব্রা এর ম্যাচিং পানটি আমার পরতেই হবে । সালোয়রের সাথে পায়জামা মিলুক আর নাই মিলুক ব্রা আর পেনটি এর কালার মিলতেই হবে । আমি আগে ব্রা পরি এর পর পেনটি ম্যাচিং কালার । হুম্ম আয়নায় দেখে আমার নিজের ভোঁদায় ভিজে যায় । কালার এর সাথে ব্রা আর পেনটি এর টাইপ টাও খুব ইম্পরট্যান্ট । আমার তখন থেকেই ১০ টা কালারের padded ব্রা , strap লেস ব্রা, multiway ব্রা, ব্রালেত ব্রা , হলটার ব্রা, বান্দু ব্রা, স্পোর্টস ব্রা , কেজ ব্রা, ব্রাইডাল ব্রা , begginer ব্রা আরও অনেক রকম ব্রা আছে । আমার বড় আপুদের বিয়ের ড্রেসের ব্রা পেনটিও আমিই সিলেক্ট করে দেই তখন থেকেই । অনুরূপ ভাবে, ১০ কালারের ব্রা এর সাথে ১০ কালারের বিভিন্ন রকম পেনটি আছে । ভিজায় রাখি তো ভোদার রস দিয়ে টাই অনেক লাগে। আমার পেনটি কালেকশন এর ভিতর উল্লেখযোগ্য বয়েস শর্ট , হিপ্সটার, থং , ঠ্যাঙ্গা , জি-স্ত্রিং, সি -স্ত্রিং, নট-penty , ট্যাপ-পান্ট প্যান্টি , বাট - লিফটার , ভি-কিনি, কেগেড-বিকিনি, চিক -স্টার , ক্লাসিক এরও কিছু সেক্সি পেনটি, নাম মনে আস্তেসে না । হা হা অনেক গুলা টাইপ তো । মাসিক ছাড়া ক্লাসিক পেনটি তেমন পরাই হয় না । বাকি পেনটি গুলা বেশি পরি আর আয়নার সামনে ভোদায় আঙ্গুল চালায় দেই । হুম্ম কাল ভোদাটা পেনটি সরাই দেখতে জা লাগে না !! সুন্দর করে রাখলে এই ভোদাই যথেষ্ট । পোলাগুলা ধোন খাড়া হয়ার আগেই মাল পরে যাবে । পোলাদের জন্ম হইছে এই ভোঁদা চুসার জন্য । এইটা না করলে সামি-স্রী দুইজনেই বৃথা । পায়জামা এর সাথে আমার জিনস এর প্যান্ট এর collection ও অনেক ভাল আমার । অনেক টাইপ এর high wrist জিনস, লও wrist জিনস, tights , স্কার্ট , sheer-dress এ আমার আলমারি ভরা । এখন ব্যপার টা হল মিলায় পরা জাতে নিজের ভোদায় ভিজে থাকে আর ছেলেদের তো কথাই নাই । এগুলা এত details বললে চটি আর শেষ হবে না। ঘটনা আসুক সব বলব। মদ্দিকথা হল, গুড ড্রেস এর সাথে dirtiness মিশায় দিয়ে আমার এই রঙ দিয়েই ছেলেদের ধোনের রস টইলেট এ ভরা ফেলে যায় । আমার এক বন্ধুর সাথে ফেইসবুক এ কথা হচ্ছিল । ও স্বীকার করছে আমার ড্রেস দেখে ও ক্লাসের ভিতর খিচে আসছে । হা হা অথচ ক্লাস এ facial মাপে আমার চেয়ে অনেক সুন্দরই মেয়েই আসে । ও গল্পও হবে ।
[+] 2 users Like Shormif69's post
Like Reply
#10
সত্যি বলতে কি গল্পে সুন্দরী নায়িকা দের দেখতে দেখতে বোর হয়ে গেছিলাম। আপনার গল্পে একজন বাস্তব নায়িকা কে পেয়ে ভালো লাগল।
Like Reply
#11
(05-01-2021, 09:05 AM)Shormif69 Wrote: ## Supportive notes

Golper characters

ami: Lima roy (Dominated Bi but more about her pussy and asshole)
Sham chondron roy: amar sami (vodai, very controllable, slave minded (may be misleading dominate or normal) but best in chodon)
Cousin: Toma roy (akhn dey) - My personal assistant and Girlfriend and crime partner
apu: Rima roy - (She exists and nice guardian angle)
promit chondro: Boro vhai (playboy, Good at speech)

if someone joins, I will keep posted.
Like Reply
#12
## 4

আমার জন্মদিনের মাস দুয়েক আগে উমাদির (definitely changed name ) জন্মদিন । উনি আমার এক সেশান উপরে পরেন । প্রমিত দা এর ব্যাচমেট । উমা দি আমার আবার পাশের রুম এ থাকতেন । সেইম ইংলিশ এ থাকার সুবাদে উনার সাথে interaction আরও বেশি হইত । Again facialwise দিদি আমার চেয়ে অনেক সুন্দর । গায়ের বর্ণ অধিক উজ্জ্বল । মুখটা একটু লম্বা । আমার চেয়ে ভালই রোগা । (আমার মনে হয় দিদির মাসিকের সময় খুব কস্ত হত - কিছু খাইত না ! বডি মাপের scale এ আমি ১০ গুন ভাল । না না নিজের ঢোল নিজে পিটাচ্ছি না । ঊমা দি নিজেই বলেন প্রমিত কে উনি আমার ছবি দেখিয়ে দিলে এইদিন ভাদুরে কুত্তার মত উনার গুদ পোঁদ চোদেন । ) সুন্দরী মেয়েরা আশেপাশে একটু কম সুন্দর মেয়ে রাখতে পছন্দ করেন । ওতে সুন্দর আরও ভাল ফোটে । আমার অবশ্য সুন্দরী দিদি আর বান্ধবীদের সাথে মিসতে ভালই লাগে । যখন ওরা দেখে ওদের দিকে বাদ দিইয়ে ছেলেরা আমার গুদ পোঁদ আর দুধের দিকে তাদের লিঙ্গ দিয়ে প্রণাম দেয় তখন এক্সপেরিমেন্ট গুলার সাফল্য বুঝি । আর সুন্দরীদের সাথে আমি আরও বোকা থাকার ভান করি । সুন্দরীরা generally একটু বেশি বোকা হয় । চেহারা ওদের নানা জায়গায় পার করে দেয় তো । আমি এমন একতা ভাব ধরি যেন কিছুই বুঝি না কেন হচ্ছে ওইটা । অনেক সময় উনারা ভাবত যে ছেলেরাই লুচ্চা । সুন্দর মুখের চেয়ে সুন্দর দুধে আকৃষ্ট । অথচ আমি যে ওদের একরকম বাধ করতাম তা বুঝত না । আবার ওদের কাছে বোকার হিসাবে নিজেকে establish করায় সবাই আমার সাথে সব শেয়ার করে । সবার ঘরের (বিশেষ করে গুদ পোঁদ দুদু আর তাদের সম্ভাব্য ও চলমান চোদাচুদির ) খবর অনেক আগে থেকেই রাখি । শুধু তাই না তাদের কোথায় কে কতক্ষণ চুদত, তাদের ভোঁদা চোদা ধোনের সাইজ, টাইমিং ও আমার সাথে শেয়ার করত । তারজন্য আজ চটি লিখতে পারতেসি । (সরি রে সবাই নিজ গুনে ক্ষমা করে দিস । এক্সসসিপিয়ান এর শত শত ধোনের রস তোমাদের ভোঁদার আর চোদন কথার চিন্তা করে উৎসর্গ হবে। Never trust a dumb woman [there is no dumb woman] . Rule of thumb এ জারা বেশি চোদে তারা বুদ্ধিমান। পৃথিবীর সুরু থেকেই মাং গুলা আমাদের মাগি চুদে হর করে দিসে । যত বড় reputed ই হোক না কেন মেয়ে মানেই চোদা খায় । যে মেয়ে কেই দেখও না কেন সে চোদাই খাই । যত মেয়েদের টিভি, বাস্তবে দেখস সবাই বেচে থাকলে চোদা খায়ই কার না কারও । মেয়ে যাই হোক না কেন কেউ না কেউ তাকে চোদেই । আমারও তাই । দা আর কুমড়ার যেটাই উপর নিচ থাক না কেন কুমড়াই কাটা পরে । আমি লিমা রায় নিজেই লিমা রায় মাগি কে চুদি । মাগি র ভোঁদা পোঁদ দুধ বাথা না বানাই ছারি না । ). অবশ্য আমার গুদ ও বাদ যাবে না এইটা sure । হা হা । এইটাই তো চাই । লিমা রায় এর ভোদা গুয়া জাঙ মাই সবার ধোনে বন্যা তুলবে । আর সেই বন্যায় আমার ভোঁদা ভিজবে। নয় আঙ্গুল দিব অর শ্যামের ধোনের উপর বসে থাপায়া ঠাণ্ডা করব । যাই হোক আমার চোদন খাওয়ার গল্প পরে আসবে । তখন বয়স কেবল ১৯ ছিল । আমার ভোঁদার পরদা , পোদের পোকা আমার বোকাচোদা শ্যাম চন্দ্রই কাটেন ।
Like Reply
#13
প্রচুর বর্ননা! ?
Like Reply
#14
(10-01-2021, 03:06 AM)Black_Rainbow Wrote: প্রচুর বর্ননা! ?

Thank you. Kintu aita Jiboner golpo with lots of imagination. Tai dhor tokta mar perek khub kom.
Like Reply
#15
খুব সুন্দর গল্প.. অসাধারণ বর্ণনা ..

চালিয়ে যান...
A Girl Plays with your Mind, A Woman Explores it.
Like Reply
#16
খুব সুন্দর হচ্ছে।
সাথে আছি।
Like Reply
#17
## ৫ 

আমার জীবনের এই গল্পের পোঁদের পিছে context টা খুব ইম্পরট্যান্ট । এইটা ধর তক্তা মার পেরেক না । ওটার জন্যে এক্সসসিপ্য তে হাজার ঘটনা আছে । আমার হলের বর্ণনা আমার বডির মতই গুরুত্ব বহন করে। আমার হল ইউনিভার্সিটি এর কাছে , private owner । তিনতালা বাসা । নিচের তালায় বাড়িওয়ালা দাদু-দিদা আর উনাদের care taker রানু পিসি থাকেন । বাকি দুই তালায় একটা করে তিন বেড রুমের ফ্লাট । আর ওটাতেই উনি মেয়েদের হল বানায় দিসেন । বেশিরভাগেই আমার ইউনিভার্সিটি তেই পরি । আমি তিন তালা তেই থাকি । দুই তালার খবর তেমন জানতাম না । আমাদের তিন রুমে দুইটা বাথরুম । তিন রুমের একটা রুম বড় সাথে attached বাথরুম  , তিনটা সিট (আমি ওখানে থাকতাম) । আর দুইটা ছোট । ওটাতে দুই জন্য করে থাকে । ওটার জন্যে কমন বাথরুম। বারান্দা, ডাইনিং আর কিচেন আলাদা ।  অর্থাৎ মোট সাতজন বেশিরভাগ সময় থাকতেন । বারান্দাইয় গ্রিল দেয়া আর ওখান থেকে তিনটা রুমের জানালাই দেখা জেত । রাতে মাঝে মাঝে ভয় দেখানর মজা করতাম আমরা । আমি যখন প্রথম উঠি তখন আমরা ১ম ইয়ার এর তিনজন বড় রুম এ উঠি । পাশের রুম এ উমা দি আর পলি দি থাকতেন । পলি দি ব্যাংক এ জব করতেন । আর তার পাশের রুম এ philosophy এর ২ ইয়ারের  বসাখি আর কঙ্গনা দি থাকতেন । আমি হল এ কম থাকতাম দিন এ । পড়ালেখা তেমন হত না তো । আমি সারাদিন ক্লাস আর লাইব্রেরি তেই বেশি থাকতাম । পড়া শেষ করে তবেই আসতাম । তখন শান্তি মত গুদ এর মজা নেয়া যেত । মন ভাল তো গুদ ভাল । হল এর security first ক্লাস । দারওয়ান দাদুর ঘর নিচে । আর রান্নার জন্যে আমাদের খালা দিন দুবার আসতেন (অন্তত আসার কথা ছিল )। সিকিরিটির কথা চিন্তায় বাসায় ফিক্সড খালাই রাখেত হত ।  নিয়ম অনুযায়ী ছেলে হল এ ঢুকান নিষেধ ছিল । কিন্তু দারওয়ান দাদু এর সাথে খাতির আর কিছু রুপিয়া দিলে নিয়মের ফাঁক ফকর আমাদের খালার পায়ের মত ফাঁক হয়ে যেত ।  যদিও সেই রুপিয়া আবার খালার কাছে আসত । খালা manage থাকলে সব করা যায় হল এ ।
[+] 1 user Likes Shormif69's post
Like Reply
#18
Wink 
(05-01-2021, 09:05 AM)Shormif69 Wrote: ## Supportive notes

Golper characters

ami: Lima roy (Dominated Bi but more about her pussy and asshole)
Sham chondron roy: amar sami (vodai, very controllable, slave minded (may be misleading dominate or normal) but best in chodon)
Cousin: Toma roy (akhn dey) - My personal assistant and Girlfriend and crime partner
apu: Rima roy - (She exists and nice guardian angle)
promit chondro: Boro vhai (playboy, Good at speech)
Uma banarji:  Promit da er bou

if someone joins, I will keep posted.

Hello lima how r  u? your story too much erotic, how may i join with u
Like Reply
#19
অসাধারণ গল্পের প্লট এবং বর্ণনা৷ আশা করি অনেকদূর এগিয়ে যাবে এই গল্প।
Like Reply
#20
Good starting
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)