Thread Rating:
  • 12 Vote(s) - 2.58 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy রামচরন গাথা
#1
শুরু করছি এক নতুন গল্প! এর আগে পোঁদমানব আইডিতে (খুব সম্ভবত) একটা গল্প লেখা শুরু করেছিলাম, নাম ছিল "গুহ্যদ্বারের গুপ্তকথা"! সে গল্প এক্সজপির আগের সাইটে পোস্ট হয়েছিল! গল্পটা অসমাপ্ত রয়ে গেছে, আমিও আর শেষ করার উৎশাহ্‌ হারিয়েছি! এমন হাল এই গল্পেরও যে হবে না তা হলফ করে বলতে পারিনা! আমার লেখা সেই গল্প বহু নিন্দিত আর প্রশংসিতও হয়েছে! আসলে আমার যেসব ফেটিস, যেমন বদল, পাদ, মুত, পায়ুকাম, গু - ইত্যাদি আছে, তা নির্দ্বিধায় খুবই বিকৃত! তবে "যার যাতে মন হয় চঞ্চল, তার ততটুকুই হোক সম্বল" - এমনই পন্থা আমার। তাই আমার পছন্দ থেকে সরছিনা এই গল্পেও! পাঠকরা সমালোচনা করতেই পারেন, তাদের সে অধিকার বিলক্ষন আছে! তবে আমি এমনধারা গপ্পই পড়তে ভালোবাসি, লেখারও চেষ্টা করি! চটি হলেও তাতে গল্পের ব্যকরন থাকলে সুখপাঠ্য হয়! আমার গল্পে সে ব্যকরনও নেই, কারন ব্যকরনটাই জানিনা! পাঠল নিজগুণে সে অপরাধ মার্জনা করলে বাধিত হবো! প্রসঙ্গত উল্লেখ্য আমার লেখা আগের উক্ত চটিটা বহু জায়গায় কপি পেস্ট হয়েছে! এই চটিরও সেই দশা হলে হোক! কারন এসব তো আর মেইনস্ট্রিম সাহিত্য নয় যে আমি কপিরাইট করে মামলা দায়ের করতে যাবো! তাই এই নিয়ে ভেবে লাভ নেই! আর বাক্যব্যয় না করে গল্প খন্ডে পোস্ট করছি (মানে যতটা লিখতে পেরেছি আর কি!) গল্পের পুরোটাই কাল্পনিক, আষাড়ে আর ভিত্তিহীন - সেটা তো বলারই অপেক্ষা রাখেনা! এর সাথে বাস্তবের বিন্দুমাত্রও মিল নেই আর থাকলে সেটা নেহাতই কাকতালীয়!
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাড়িটা অস্বাভাবিক রকম কম দামে পেয়ে গেল রামচরন হালদার। মোটে খরচ পড়লো ১২,০০০ টাকা! অবশ্য সময়টা ১৯৬৮ সাল। তবুও সে সময়ের চলতি বাজার দরের নিরিখেও টাকার পরিমাণটা অনেকটাই কম। বাড়ির মালিক নিরুপদবাবু তার সংসার নিয়ে মুঙ্গেরে চলে যাচ্ছেন তার শ্যালকের বাড়ির কাছে বাড়ি কিনে, তাই এই চুঁচুড়ার বসতবাটি আর ধরে রাখা ঠিক মনে করলেন না, যা দাম পেলেন তাতেই তড়িঘড়ি বেচলেন, আর তাই রামচরনের বরাত খুললো। মা-বাপ মরা রামচরন কাজ করে আয়কর বিভাগে, বাঁ হাত, ডান হাত মিলিয়ে উপায় তার মন্দ হয়না। তার উপর মা আর বাবা আজীবন ভাড়ার বাড়িতে বাস করলেও বেশ কিছু টাকাকড়ি তারা তাদের একমাত্র ছেলের জন্যে রেখে যেতে পেরেছিলেন কাশীতে তীর্থ যাওয়ার আগে। সেই তীর্থই যে শেষ তীর্থ হবে তা আর কে জানতো?! গঙ্গা স্নানে গিয়ে সেই যে ডুব দিলেন তারা একসাথে, আর তাদেরকে কেউ ভেসে উঠতে দেখেননি!

তবে রামচরন হলো ২৪ বছরের যুবক, সে সময়ের যা চল, সেই অনুযায়ী রামচরন স্বপাক রাধতে শেখেনি! তাই  সহসা এই মাতৃ-পিতৃ বিয়োগে সে মানসিক ভাবে ভেঙে তো পড়লোই, সেই সাথে খাবারের ব্যাপারে চিন্তায় পড়লো। নিত্যদিন হাওড়া স্টেশনের কাছে পাইস হোটেলের খাবার খেয়ে তার পেটে চড়া পড়ার উপক্রম। তার উপর রাত্তিরেতে খাওয়ার কোনো সুব্যবস্থা করে উঠতে সে পারেনি/ চুঁচুড়া স্টেশন থেকে প্রায় ২২ কিমি দূরে তার নতুন বাড়ি। একটু যে ঘরে বসে আয়েস করে খাবে, স্টেশন থেকে খাবার প্যাক করিয়ে নিয়ে যেতে যেতে সে খাবার ঠান্ডা, মুখে রোচে না। সে সময়ের চুঁচুড়া আর আজকের চুঁচুড়ার মধ্যে বিস্তর তফাৎ। সে সময়ে রাত্তিরে শেয়াল, ভাম, বুনো বেড়ালের ছড়াছড়ি। রামচরনের নতুন বাড়িটা অনেকটা জায়গা নিয়ে, পুরোটাই সারে সাত ফুট ইয়া মোটা পাঁচিল দিয়ে ঘেরা। বাড়িটার সামনে পাঁচ কাটা জমিতে বাহারি ফুলের বাগিচা,অযত্নে মলিন। বাড়ির পিছনে প্রায় ১৪ বিঘি জমি নিয়ে পেল্লায় বাগান, বাঁ জঙ্গলও বলা চলে। বাড়িটা দোতলা, উপ-নীচ মিলিয়ে প্রায় খান বারো ঘর, এ ছাড়া বাড়ির লাগোয়া কলতলা, রান্নাঘর, পাইখানা, বাথরুম! পিছনের বাগানে শান বাঁধানো পুকুরটাই প্রায় আড়াই বিঘের, দিনে দুপুরে সেখানে পেল্লায় রুই, কাতলা ঘাই মারে! পারার মানুষজনের কৌতুহল ছিল জানার, কে এই নবাগত তরুন? এত্ত বড় সম্পত্তি একা কিনে এমন নির্বান্ধব থাকার দুঃসাহস কার? তারপর তারা রামচরনকে দেখে এটুকু বুঝেছে যে এ লোক বেশ হাট্টাখোট্টা, সহজে ডরার নয়। দুই-একজন আগ বাড়িয়ে গপ্প করতে এসেছিল, খানিক আড্ডাও দিয়েছিল, তারপর তারা বুঝেছিল যে রামচরন এমনিতে মিষ্টভাষী হলেও স্বল্পবাক।

অবশ্য রামচরনের এই স্বল্পবাক স্বভাবের পিছনে এক কালো ইতিহাস লুকিয়ে আছে, যার কথা তার মা-বাবাও জানতোনা। ছেলের স্বভাব খুব হাসিখুশি থেকে ১৪ বছর বয়েসের পরে আচমকা মুখচোরা হওয়ার কারন তাদের কাছে খুব রহস্যময়ই থেকে গেছে। সে ইতিহাসের স্বাক্ষী শুধুই রামচরন আর তাদের দূর সম্পর্কের এক কাকা আর কাকি। আজ আমরা ইন্টারনেটের দৌলতে, মিডিয়ার কল্যানে মানুষের ঢেকে রাখা কুৎসিত দিকটা যেভাবে জানতে পারছি অনায়াসে, আজ থেকে ৬০ বছর আগে তা জানার উপায় ছিলনা বললেই চলে। তা বলে সে সময় যে যৌন কদর্যতা ছিলনা, এমনটা ভাবার সত্যিই কারন নেই। রামচরনের এই পাড়াতুতো কাকার সেই সময়ে বেশ খাতির ছিল/ আর হবে নাই বা কেন? সেই সময়ের বিলেতফেরত এফ আর সি এস মানুষ, ওনার স্ত্রী ছিলেন সেই সময়ের ডাবল এম এ! অর্থ আর প্রতিপত্তির দারুন মেলবন্ধন! আপাত দৃষ্টিতে এই দম্পতি কিশোর রামচরনকে অত্যন্ত স্নেহ করতো! কিন্ত সেই স্নেহের আড়ালেই যে নোংরা পার্ভাশান প্রতিপালিত হয়েছিল, তা ভাবলে আজকের দিনের মানুষও শিউরে উঠবে! শ্রীযুক্ত বরুন স্যানাল আর শ্রীমতি রেবতী স্যানালের কোনো ছেলেপুলে ছিল না, কিশোর রামচরন সেই ফাঁকটাই হয়তো পূরন করছে, এই সরল বিশ্বাসে রামচরনের মা-বাবা প্রায় প্রতিদিনই ইস্কুলের পরে সন্ধ্যেবেলায় এই দম্পতির বাড়িতে ছেলেকে পাঠাতে দ্বিধা করতো না, বরঞ্চ তাদের স্বার্থও ছিল। রামচরন পড়াশোনায় এমনিতে খুব ভালো ছিল না। কিন্তু এঁদের বাড়ি যাওয়ার পর থেকে ছেলে পরীক্ষায় অভাবনীয় ফল পেতে থাকে। তাই রামচরনের বাবা-মা বুঝেছিল যে রামচরনকে এই দম্পতি পড়াশোনাতে সাহায্য করছে।

আক্ষরিক অর্থে রামচরনের বাবা-মার এই বিশ্বাস পুরোপুরি অমূলক ছিলনা। সত্যি সত্যিই রামচরনকে স্যানাল দম্পতি পড়াচ্ছিলেন, কিন্তু গুরুদক্ষিণাটাও সুদে-আসলে আদায় করছিলেন। লণ্ডনে থাকাকালীন বরুনবাবুর রেবতীর সাথে আলাপ। তদ্দিনে একাধিকবার রেবতী অন্তস্বত্তা হয়ে একাধিকবার গর্ভপাত করিয়ে তার হাল এমন করেছিলেন যে তিনি মা হওয়ার ক্ষমতা হারিয়েছিলেন। দুজনেই ছিলেন মাত্রাতিরিক্ত উচ্ছৃঙ্খল, অস্বাভাবিক কামসক্ত আর তুলনাহীন বিকৃতকাম। রাজ যোটক হলো দুজনার। এক দিকে বরুনবাবু, যিনি এক উভকামী কাকোল্ড আর অন্যদিকে রেবতীদেবী, যিনি লিঙ্গ পেলেই ন্যায়-অন্যায় বোধ হারান। লন্ডনে তাদের কেচ্ছা কেলেঙ্কারি শেষে এমন পর্যায়ে পৌছালো যে তৎকালীন ভিক্টোরিয়ান মূল্যবোধেও তা লন্ডনের উচ্চসমাজে নিন্দনীয় হয়ে উঠলো। স্যানাল্ল দম্পতি গতিক সুবিধের নয় বুঝে ভারতে ফেরত এলেন। আর এসে পড়কেন অথৈ জলে। ওখানের স্বেচ্ছাচার এখানে করলে যে ওদের ভদ্রতার মুখোশ খুলে যেতে পারে আর তার কারনে ওনারা যে হাঁই সোসাইটিতে ব্রাত্য হতে পারেন, এমন আন্দাজ করে ওরা আপাতত ওদের উচ্ছৃণখলতায় রাশ টানলেন। কিন্তু মন কি আর মানে? এ যে সময়ের কথা সেই সময় বরুনবাবু আর রেবতি দেবীর বয়েস যথাক্রমে ৪৮ আর ৩৯ বছর!  পাঁকের পূজারীরা আর কদ্দিন ফুল-বেলপাতা নিয়ে কাজ চালাবে? এমন সময়েই যেন ওনারা হাতে চাঁদ পেলেন। এক নিষ্পাপ বলশালী বৃহৎ লিঙ্গধারী কিশোরকে ওরা খুঁজে পেলেন। সীমাহীন অবদমিত বিকৃতি তার মুক্তির রাস্তা খুঁজে পেল!
[+] 1 user Likes Podbilasi's post
Like Reply
#3
সেইদিনটা রামচরন কোনোদিন ভুলবেনা যেদিন বরুনবাবু আর রেবতি দেবীর সম্ভোগের বস্তুতে পরিণত হয়েছিল সে। তদ্দিনে প্রায় মাস সাত আট সে যাচ্ছে প্রায় নিয়মিত বরুন বাবুর বাড়িতে। বরুনবাবু আর রেবতীদেবিকে রামচরন কাকুমনি আর কাকীমা বলে ডাকতো। ওরা দুজনে ভাগাভাগি করে বিভিন্ন বিষয় পড়াতেন রামচরনকে। পড়ানোর ক্ষেত্রে দুজনেই খুব সিরিয়াস ছিলেন, রামচরনকে ওরা রামা বলে ডাকতেন আদর করে। পড়ানোর ফাঁকে রেবতীদেবি নানান ভালো ভালো পদ রান্না করে রামচরনকে খাওয়াতেন। উল্টোদিকে বরুনবাবু করাতেন শরীরচর্চা আর মার্শাল আর্ট। এগুলো বরুনবাবু লণ্ডনে থাকতেই অনুশীলন করেছিলেন, অটুট স্বাস্থের অধিকারী ছিলেন তিনি। রামচরন এঁদের তত্তাবধানে মেধার দিকে দিয়ে অচিরেই যেমন খুব উন্নত হয়েছিল, শারীরিক শক্তিতে সে অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল। তবু রামচরনের মন খুঁতখুঁত করতো, বরুনবাবুর আর রেবতীদেবির চাহনিটা পুরোপুরি অপত্যস্নেহ সুলভ বলে মনে হতো না তার। নানা ছলছুতোয় তার শরীরের বিভিন্ন অংশে এই দম্পতি অশ্লীলভাবে স্পর্শ করতেন, তা সে বেশ বুঝতো। কিন্তু তবু কোনো এক অজানা ভয়ে সে চুপ থাকতো। হয়তো অঙ্ক কষছে, লক্ষ্য করত বরুনব্বাবু ওর থাইতে হাত বোলাচ্ছে, যেন ওনার হাতটা এমনি এমনিই চলে গেছে সেখানে। কিম্বা রেবতীদেবী পায়েস খাওয়াচ্ছেন, কিন্তু একটু পায়েস রামচরনের বুকে পড়তে ওটা তোয়ালে দিয়ে মোছার সময়ে রামচরনের বোঁটা ধরে টান দিচ্ছেন রেবতীদেবি! এসব কথা কি কাউকে বলা যায়/? রামচরন নিজেকে বোঝাতো, হয়তো তারই মনের ভুল!
 
স্কুলের মারামারিতে সাধারনত সে দূরেই থাকতো। কিন্তু সেদিন তাকে নিয়ে গোটা স্কুল উত্তাল হয়েছিল, যেদিন সে একা হাতে বারো ক্লাসের পাঁচজন মস্তান ছেলেকে একাই পিটিয়ে অজ্ঞান করে দিয়েছিল। সবাই বুঝে গিয়েছিল, ছেলের সাথে মারামারিতে গেলে, নিজীরই ক্ষতি! স্কুলের বার্ষিক পরীক্ষায় সেই প্রথমবার রামচরন চতুর্থ স্থান লাভ করে। তার আগে পর্যন্ত প্রথম তিরিশ জনের মধ্যে তার নাম আসতো না। তাই সবাই তার প্রশংসায় পঞ্চমুখ। 
 
আহা, ছেলে বড় হয়ে খুব কেউকেটে হবে, যেমন পড়াশোনোয় তেমনই শারীরিক দক্ষতায়। 
 
সেই দিন রামচরন খুব খুশি, তার এই সাফল্যের শতভাগ কৃতিত্ব তো কাকুমনি আর কাকীর! সন্ধ্যেবেলায় ছুটে গিয়েছিল রেজাল্ট হাতে কাকুমনিদের দ্যাখাতে! দরজায় কড়া নাড়তে অন্যদিনের মতন সঙ্গে সঙ্গে কিন্ত দরজা খুললো না। আসলে আজ সে অন্য দিনের তুলনায় এক ঘন্টা আগে এসেছে। আবার কড়া নাড়লো রামচরন, তবু কেউ আসে না! সহসা কিছু শব্দ ভেসে আসলোরামচরনের কান খাঁড়া হলোআরেঃ কাকিমার গলা না? কৌতুহল চাপতে না পেরে রামচরন দরজায় কান পেতে যা শুনলো তাতে তার মাথা ভোঁ করে ঘুরে গেল!
 
রেবতিএই কি করছো?! কেউ এসেছে মনে হয়! লোকে শুনলে কেলেঙ্কারি হবে!
 
বরুনলোকের গুষ্টির গাঁড় মারি আমি! সেই গতকাল এনেছি মূলো, ছ্যাচড়া খাইয়েছি! তার বদলে কি এমন দাবীটা করেছি শুনি? একটু পাদতে বলছি, তাতেও এত ছলনা কিসের?!
 
রেবতীঘাটের মড়ার মিনসের শখ কত?!! বলি চার চারবার পাদলুম! তাতেও ঢ্যামচোদার আশ মেটে না! এভাবে পোঁদে নাক ঠেকিয়ে থাকলে কোন মেয়েছেলের আর পাদ বেরোয় শুনি?! লক্ষীসোনা, আবার দেবো পরে! সারা রাত পড়ে আছে।! দ্যাখ তোমার নাঙ চোদানে ভাইপোটা এলো মনে হচ্ছে! উফফফফ রামাটা যা তাগড়াই হয়েছে না, আর তর সয়না!
 
বরুনইসসস মাগীর গুদে পোঁদে যেন বান ডাকছে কচি নাগরের তরে! আচ্ছা বেশ, আজই বাঞ্চোদটাকে খাবো! সত্যি গো, অনেক ওয়েট করেছি, আজ আমার রামাকে চাই, চাই, চাই!
 
রেবতীঅ্যাই! খবরদার! একলা খেলে না তোমার ময়ালসাপকে বঁটি দিয়ে কুচি কুচি করে কেটে দেবো! আমারও ভাগ চাই!
 
বরুনহেঃ হেঃ! কি যে বলো না বউ! কোনদিন একলা খেয়েছি সোনা?
 
ভ্ররররাত পুউউউকএকটা বিকট শব্দ ভেসে এলো রামচরনের কানে। রেবতিদেবীর মুখে থেকে একটা আঃ করে শব্দ বেরোলো!
 
রেবতীদেবীইসসস! এমন ভাবে পোঁদ চাটলে আর আটকানো যায়?! ম্যাগো! আবার পেদে ফেললাম গো!
 
বরুনআহহহ রেবুগো! সেই খাস গন্ধ! উফফফফ যেন গুয়ের বাগিচাতে চুমু খাওয়া সুবাস!
 
রেবতীম্যাগো! কি নিঘিন্নে শোরচোদানে মরদ রে বাবা! কি সব মুখের ভাষা!
 
বরুনএমন নয়নচোরা নিতম্বের এমন মনচোরা পাদে ইন্দ্রদেবেরও আসন টলে যাবে, আমি তো কোন ছার! হেঃ হেঃ!
 
রেবটিহলো তো শখ পূরন? এখন প্লিজ যাও, দ্যাখো কে দাঁড়িয়ে আছে বাইরে
 
রামচরন সব শুনে পাথর হয়ে গেছে ভয়ে! এরা কি মানুষ?! এতো বিকৃতি তো জানোয়ারদেরও হয়না! কাদের পাল্লায় পড়লো সে! একটাই বুদ্ধি এলো রামচরনের মাথায়।! ওকে পালাতে হবে, নয়তো আজ ওর নিস্তার নেই! এই রাক্ষুসে মানুষ দুটো ওকে নিয়ে কি করতে পারে, তা তার কিশোর মনে ভেবে গা হিম হয়ে গেল! দেবতার আসনে যাদের বসিয়েছিল, তারা এত নীচ, এত কদর্য, এত বিকৃত? কিন্তু রামচরনের কপাল সেদিন অত ভালো ছিলনা! সবে গুটি গুটি পায়ে সরে পড়তে যাবে, দড়াম করে দরজা খুলে গেল! কাকুমনি ভরাট গলায় হাঁক দিলেনআরে রামা না?!! এত্ত জলদি এলি আজ?! আয় আয় ভেতরে আয়! আমরা তো তোর তরেই অপেক্ষা করছি রে!
[+] 2 users Like Podbilasi's post
Like Reply
#4
রামচরন (কাঁপা কাঁপা গলায়) – এমনি এসেছিলাম কাকুমনি! আমার পদার্থবিজ্ঞানের বইটা আনতে ভুলে গেছি গো! আমি যাই, নিয়ে আসি!
 
বরুনকোত্থাও যেতে হবেনা! আমার কাছে সে বই আছে। আয় ভেতরে (বলে হাত ধরে রামচরনকে টেনে ভিতরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিলেন)
 
রামচরন ভেতর ভেতর ডুকরে কেঁদে উঠলো! নিজেকে বলিপ্রদত্ত পাঁঠার মতন মনে হচ্ছে তার! হতে পারে সে কিশোর, কিন্তু সে এতটুকু বুঝেছে আজ এরা তাকে ছিঁড়েখুঁড়ে খাবে! সত্যি বলতে কি রামচরন ভেবেছিল ঠিকই, তবে হিসেবে কিছু ভুল ছিল তার! ছোট্ট সেই কিশোর কি আর বুঝবে এই সান্যাল দম্পতির বিকৃতির ব্যাপ্তি
 
বরুনকি রে রামা? মাথা নীচু করে বসে আছিস কেন? আজ না তোর পরীক্ষার ফল বেরোনোর কথা? কই? মার্কশিট কই?
 
রামচরন (ক্ষীন গলায়) – নিয়ে এসেছি কাকুমনি! এই নাও!
 
বরুন (হাতে মার্কশিট নিয়ে নিরীক্ষন করলো খানিক আর তারপর গর্জে উঠলো) – ইউ ব্লাডি ইডিয়ট! বরুন স্যানালের স্টুডেন্ট হয়ে এই জঘন্য রেজাল্ট? লজ্জা করে না তোর রামা?!!
 
রামচরন অবাক বিষ্ময়ে তাকিয়ে আছে বরুনবাবুর দিকে! বরুনবাবু যেন রাগে ফেটে পড়বেন, চোখ দিয়ে আগুন ঝরছে! এত্ত ভালো রেজাল্ট করেও এমন ব্যবহার!?
 
রেবতী রান্নাঘর থেকে ছুটে এলো, ব্যগ্র চোখে স্বামীর দিকে তাকিয়ে জিজ্ঞেস করলোঅ্যাই কি হয়েছে? আমার রামাকে বকছো কেন গো অমন করে?
 
বরুন (মুখটা বেঁকিয়ে) – আর আদিখ্যেতা করতে হবেনা তোমায়! তোমার গুণধর ভাইপো পরীক্ষায় ধেড়িয়েছে! এটা একটা রেজাল্ট? আরে সেকেন্ড হলেও আমি মানতে পারতাম না! ফার্স্ট হওয়া চাই, ফার্স্ট!আর এই গর্দভটা ফোর্থ হয়েছে কোন মুখে! দাও আরো লাই! আর ব্যাটার মা-বাবা তো নিজেরাই মাটির প্রতিমা, ছেলের রেজাল্ট যাই হোক, তাতেই তারা খুশি! (রামচরনের দিকে ঘাড় ঘুরিয়ে) বলি তোর মতলবটা কি? চিরকাল বাপের ঘাড়ে বসে তার অন্ন ধ্বংস করা? অ্যাঁ?
 
রামচরন ঝর ঝর করে কেঁদে ফেললো বকুনি খেয়ে!
 
বরুনবাবু গর্জে উঠলেনচোপ! একদম কান্না নয়! চল আমার সাথে!
 
রামচরন আঁতকে উঠে জিজ্ঞেস করলো কোথায় কাকুমনি?!
 
বরুনবাবু উত্তর না দিয়ে রামচরনের হাত ধরে হিড়হিড় করে টেনে নিয়ে শোবার ঘরের ঢুকলেন, পেছন পেছন রেবতী দেবি!
 
বরুনবাবু  (কর্কশ গলায়) – রেবু! দরজাটা বন্ধ করো!
 
রামচরন সভয়ে দেখলো কাকিমা একটা শয়তানি চাপা হাসি হেসে শোবার ঘরের দরজাটায় ছিটকিনি দিলেন, দরজা থেকে ঘুরে রামচরনের দিকে তাকাতেই রামচরনের গাঁ হিম হয়ে গেল! কাকে দেখছে রামচরন?!! কোথায় গেল সেই মমতাভরা চোখ কাকীমার? দুচোখ দিয়ে বিকৃত লালসার ক্ষিদে চুইয়ে পড়ছে! চোখ সরিয়ে নিল রামচরন, তারপর কানে এলো সেই কর্কশ কন্ঠস্বর কাকুমনির!
 
বরুনআজ তোকে শাস্তি দিতেই হবে! নইলে তুই শুধরাবি না রামা! প্যান্ট, জামা খোল এক্ষুনি রামা!
 
রামচরনকাকুমনিইই! এসব কি বলছো তুমি! না, না, আমায় ছাড়ো প্লিজ! আমিআমি খুব পড়াশোনা করবো, বিশ্বাস করো, রাতদিন পড়বো! দোহাই তোমার কাকুমনি! তোমার পায়ে পড়ি, আমায় যেতে দাও!
 
বরুনচোপ, ইউ স্কাউন্ড্রেল! এসব ছেঁদো নাটক করে আজ তুই পার পাবি ভেবেছিস?!! (আচমকা বরুনবাবু কাছে এসে রামচরনের প্যান্টটা ধরে হিড়হিড় করে টেনে নীচে নামিয়ে দিল বরুনবাবু! রামচরনের ন্যাতানো অশ্বলিঙ্গটা দেখে যেন সামনে কোনো মহার্ঘ্য কিছুকে দেখেছে এমন ভাব করে চোক বিষ্ফারিত হয়ে উঠলো বরুনবাবুর!)
 
বরুনআভাস পেয়েছিলাম আমি! উফফফফফ কি দারুন সোনাটা হোয়াট ডিক ইউ হ্যাভ মাই বয়!
 
রেবতীদেবী হ্যাংলার মতন ছুটে এসে হাঁটু গেড়ে বরুনবাবুর পাশে এলো!
 
রেবতীঅ্যাই সরো সরো! দেখি দেখি! মাগো! ইসসসসসসস! বাব্বাঃ প্রায় ছয় ইঞ্চি তো গো! তোমারটা তো এই বয়েসেও চার ইঞ্চি টপকালোনা গো! জিনিষ খাঁড়া হলে পাক্কা সোয়া ছয় ইঞ্চি হবেই! কি চকচকে মুন্ডিটা! ছালটা ছাড়াও না গো!
 
রামচরনকাকী! তোমরা কি করছো! ছিইইই! ইসসস! না না না না! এসব প্লিজ নয়! আমার ঘেন্না লাগছে!
 
বরুনদ্যাখ রামা। তোর লাইফ সেট করে দেবো! যা করতে বলবো কর! নয়তো লোক লাগিয়ে তোকে আর তোর পরিবারকে আমি নিকেশ করবো বলে দিলাম! কিসের ঘেন্না? কাকুমনি তোকে খুব ভালোবাসে! আর কাকিও! তাই না?!! এইসব বলতে আছে?! ছিঃ
 
রামচরন আর থাকতে না পেরেছিঃ মানে? ছি তো তোমরা করছো! তোমরা মানুষ? আমায় একলা পেয়ে কেন এমন করছো? দয়া করো তোমরা, প্লিজ, এইসব বাজে জিনিষ!
 
বিকৃত সুখে উদ্বেল বরুনবাবু ছোট্ট কিশোরের শিশ্ন দেখে অস্থির হয়ে উঠেছেন। তার ৪৮ বছরের জীবনে এমন বৃহদ লিঙ্গধারী কিশোর খুব কম পেয়েছেন! তিনি রামচরনের কথায় কোনো কর্নপাতই করলেন না। গায়ের জোরে রামচরনের ঘাড় ঘুরিয়ে তার ঠোঁটটা বুনো জন্তুর মতন কামড়ে ধরলেন! রেবতীদেবিও কম যান না! থলথলে ৩৯ বসন্তের গতরটা অস্বাভিক ক্ষিপ্রতায় নাড়িয়ে নিষ্পাপ কিশোরের অনাঘ্রাত স্তনবৃন্ত মুখে পুরে চুষতে শুরু করলেন! রামচরন এই বয়স্ক নরয়ারীর আদিম বিকৃত যৌন উৎপীড়নের করুন শিকার হয়ে মুখ দিয়ে গোঁ গোঁ করে আওয়াজ করছে! বেচারির কথা বলার শক্তি নেই! তার ঠোঁট বন্দি বরুনবাবুর আগ্রাসী ঠোঁটের মধ্যে! বরুনবাবু ছোট কিশোরটার গোলাপি জিভটাকে মুখের মধ্যে পুরে নিয়ে চোঁ চোঁ করে চুষছেন! আড় চোখে স্ত্রীকে ইশারা করলেন, নিজের আর তার জামাকাপড় খুলতে! মন্ত্রমুগ্ধের মতন রেবতিদেবি স্বামীর আদেশ পালন করলেন। কিছু পলকেই তিনজনেই উদোম ল্যাংটো হলো!
 
৩৯ বছর বয়েসী রেবতিদেবির ৩৮ সাইজের লদলদে মাই আর ৪০ সাইজের নদনদে তানপুরার খোলের মতন পোঁদের বাহার উন্মোচিত হলো! স্বামী-স্ত্রী দুজন মিলে অসহায় কিশোরটাকে হাচড়েপাচড়ে খাটে তুললেন! বরুন বাবুর দামড়া রোমশ গতরের নীচে কিশোর রামচরন পিষ্ট হচ্ছে আর কোকাচ্ছে! রেবতীদেবি তার স্বামীকে কাতর ভাবে অনুরোধ করলেনঅ্যাই, তুমি আমার ম্যানাটা খাও! আমায় ওকে নিতে দাও একটু প্লিজ!
বরুনবাবুএই যে সোনা! নাও আমার রামা সোনা তো তোমারও রামা সোনা! উনি সরে যেতেই রেবতীদেবী হুমড়ি খেয়ে রামচরনের গাল দুট সাঁড়াশির মতন চেপে ধরলেন! মিষ্টি কিন্তু সর্বনাশি ভঙ্গিমাতে তাকিয়ে রামচরনকে জিজ্ঞেস করলেনকাকীকে দেখতে ভালো? হু?
[+] 1 user Likes Podbilasi's post
Like Reply
#5
Tongue 
রামচরননা কাকী! তুমি পাগল হয়ে গে
 
কথা শেষ করতে না দিয়ে ঠাসসসসসসসস করে একটা থাপ্পড় কষালো রেবতি দেবি রামচরনের গালেঅসভ্য, ইতর! কোনো মহিলা এমন করে তার ভাইপোকে সব খুলে দ্যাখায়? বুঝিসনা তোকে আমি কতটা চাই?! বল আমায় ন্যাংটো দেখতে তোর ভালো লাগছে কিনা? আজ তোকে আমার সব ঐশ্বর্য দেবো, বুঝেছিস? আর তার বদলে আমি তোর সব শুষে খাবো! হিহিহি! বল বলছি এক্ষুনি, কেমন দেখতে আমায়? (নিজের লাস্যময়ী দামড়ি গতরটা নিষ্পাপ রামচরনের সামনে কুৎসিত ভাবে উন্মোচন করে জিজ্ঞেস করলেন রেবতি দেবি)
 
রামচরন (ভয় পেয়ে) –আঃ মাগো উফফফ!  হ্যাঁ, হ্যাঁ, ভা ভা ভালো! কিন্তু এসব লোকে জানলে?!
 
বরুনবাবু রেবতীর ডান দুদুতে একটা বিশ্রি কামড় দিল বোঁটা আর অ্যারোলাকে মুখে নিয়ে ! রেবতী আঃ মাগো, আস্তে, খচ্চর কোথাকার বলে চেঁচিয়ে উঠলেন! বরুনবাবু মুখ তুলে বললেনলাগলো নাকি সোনা?!!
 
রেবতী (মুখ ভেংচে) – নাতো কি? জানোয়ার কোথাকার
 
তারপর মুখ ঘুরিয়ে রামচরনের মাথায় হাত বুলিয়েকেউ জানবে না সোনা! শুদ্ধু আমরা জানবো! নাও এইবার কাকীর মুখে থুতু দাও তো! দেখি আমার রামা সোনার থুতুটা কেমন খেতে!
 
রামচরন (মুখ ভেটকে) – ইসসস! না এসব কি বলছো তুমি কাকী?
 
রেবতীদে বলছি মা-মেগো আটকুড়ির বেটা! আমায় দে এক্ষুনি তোর মুখের থুতু! ঠাসসসসস! (আবার থাপ্পড় কষালেন রেবতীদেবী রামচরনের গালেএক্ষুনি দিবি তুই!
 
রামচরন  - আঃ আর মেরোনা! যা চাও তাই হবে! ওয়াক থুঃ থুঃ
 
দুই তিন দলা থুতু রামচরন রেবতী দেবির হাঁ করা মুখে থপ করে ফেলতেই রামচরন অবাক চোখে তাকিয়ে দেখলো যে তার শ্রদ্ধেয়া কাকীমা কোঁত কোঁত করে সেই কফ থুতু পরম তৃপ্তিতে গিলে খাচ্ছে! ইসসস একি রে বাবা! কোনো ঘেন্না পিত্তিই নেই নাকি!? 
 
রেবতিদেবীউম্মম্ম! কি মিষ্টি খেতে রে সোনা তোর কফ, থুতু! যেন খেজুর গুড় মেশানো
 
তারপরেই রেবতীদেবী যেটা করলেন, সেটার জন্যে রামচরন একেবারেই প্রস্তুত ছিলনা! রামচরনের গালটা দুই আঙুল দিয়ে এত্ত জোরে চেপে ধরলেন যে ব্যথায় রাম চরনের মুখ হাঁ হয়ে গেল! আর সঙ্গেই সঙ্গেই হোয়াক থুঃ করে আওয়াজ করে এক রাশ কফ থুত নিজের মুখ থেকে সুদলির মতন করে থ্যাপাত করে রামচরনের মুখে ঢেলে দিলেন রেবতীদেবি! বেচারা রামচরন সে নোংরা বিকট আঁশটে গন্ধওয়ালা থুতু বাইরে ফেলার চেষ্টা করেও সফল হলোনা
 
বরুন বাবু বিকৃত কর্কশ সুরে বলে উঠলেনআমার রামা সোনা! গিলে নে! দুষ্টু করে না একদম
 
রামচরন তাই করলো! মনে মনে ঠিক করলো, এরা যা করাতে চায় করবে, কারন বাধা দিলে নিজেরই বিপদ! অন্যদিকে তার কিশোর মনে কি যেন একটা অদ্ভুত ভালোলাগা ভর করছে! কাজটা এত্ত নোংরা, তাও কোথায় যেন তারও ভীষন উত্তেজনা, একটা অচেনা সুখানুভূতি হচ্ছে! বরুনবাবু বলে উঠলেনএই রেবু, তুমি ওর মুখে ওর বাড়ার দিকে মুখ করে বসো দেখি!
 
রেবতী ফিচেল নোংরা একটা হাসি হেসে বলে উঠলোওটাই চাইছি বহুক্ষন ধরে! এই রামা, শোন, তোকে আমার হিসুনের জায়গাটা চাটতে হবে এইবার! না করবি না একদম, বুঝেছিস?
 
রামচরন শুদ্ধু মুখ দিয়ে একটা অভিমানভরা হু ছাড়া আর কিচ্ছু বুললো না! দামড়ি খাসি গতরটা নিয়ে চিৎ হয়ে শোয়া রামচরনের মুখের উপরে রেবতিদেবী হাগতে বসার মতন করে এইবার উপবিষ্ট হলো! সারাদিনে মুত না ধোওয়া বিটকেল পচা দুর্গন্ধওয়ালা রসসিক্ত গোলাপি গুদটা নির্লজ্জের মতন নিজের পেটের ছেলের বয়েসী নিষ্পাপ কিশোরের মুখে চেপে ধরলো রেবতী
 
রেবতীআহহহ মাগো! কি সুউউখ! চাট শালা! কাকীর গুদটা চেটে খা! চোখ বড় করে সামনে তাকাতেই রেবতিদেবি দ্যাখে ঢ্যামনাচোদা বিকৃতকাম উভকামী বর রামচরনের বাড়া মুখের মধ্যে গপ করে পুরে নিয়েছে! রামচরন বিকট গুদের বিটকেল পচা রস চাটতে চাটতে গোঁ গোঁ করে কাতরাচ্ছে, বেচারার বাড়ায় অজানা শিহরন, বুঝতে পারছে না ওর ধনটা কার মুখে! কাকির না কাকামনির! তার কারনও আছে! রেবতীদেব্বি ঝুঁকে গিয়ে আদেখলার মতন ততক্ষনে স্বামীর মুখ থেকে রামচরনের বাড়া মুখে নেওয়া শুরু করেছে! স্বামী স্ত্রী পালা করে কচি নধর বাড়াটাকে ললিপপ চোষার মতন চপাত চপাত করে পালা করে চুষে চলেছে
 
রেবতীআহহহ আহহহ আহহ হ্যাঁ হ্যাঁ ওইভাবে, জিভটা সরু করে ঢোকা! ওগো কি দারুন চাটছে গো আমার গুদুমনিটা রামা! আহহহ সোনা! অ্যাই, রামাকে একটা সোনার চেন গড়িয়ে দিয়ো প্লিজ! অ্যাই শোনো না! বলছি কি, আমার ইয়েউহহহ মানে ওইটা দেবো ওর মুখে?!
 
বরুনঅম অম অমন্ম মুউম্মম ম্মমুউম্ম অ্যাম্মম অ্যাম্মম (বাড়া চুষতে চুষতে) কি শাসালো বাড়াটা! কি মিষ্টি! উম্মম্ম! কি বলছো সোনা?! তোমার মুতু পেয়েছে?
 
রেবতীদেবি (স্বলজ্জে হেসে) – ধ্যাত শয়তান! সব বুঝে যায়! হ্যাঁ! জোর পেয়েছে!
 
বরুনআচ্ছা দাও না মুতে ওর মুখে! তোমার খানদানি মুত গিলুক ব্যাটা! ওর সাত জন্মের সৌভাগ্য যে তুমি ওর মুখে মুততে চলেছো!
 
কোনোমতে মুখটা গুদ থেকে বের করে রামচরন বলে ওঠেআমার ----আমার বমি হয়ে যাবে গো! কাকী! প্লিজ!পায়ে পড়ি! আমার মুখের মধ্যে পেচ্ছাপ কোরোনা! আমি গিলতে পারবনা!
 
রেবতীখেয়ে দ্যাখ না একবার! খুব ভালো খেতে! দারুন লাগবে! তোর কাকুমনি রোজ বায়না করে গেলে!
 
রেবতী আর অপেক্ষা করতে পারলোনা! বিকৃত সুখে আর ছিটেফোঁটা মনুষ্যত্বও বুঝি লোপ পেয়েছে ওর!একটু কোঁথ পেড়েই ছ্যারছ্যার শুই শুই কলকল করে ছোট্ট কিশোরটার মুখে গরম সোনালি মুত ছেড়ে দিল রেবতিদেবী নির্লজ্জের মতন
 
রেবতী সুখের আবেশে চোখ উলটে হুমড়ি খেয়ে পড়লেন রামচরনের বাড়ার কাছেওফফফ আহহহহ ইসসসসস গিলে নে! চাট চাট খা আমার মুতটা! কেমন ? হ্যাঁ? আহহহ সব গেলাবো তোকে সোনা আমার! ওগো আমার রামা সোনা আমার মুত গিলছে গো! আঘহহ! কি সুউখ!
 
ঘেন্নায় গা রি রি করছিলো রামচরনের, কিন্তু ওই কশাটে, আঁশটে, ঝাঁজালো বিকট গরম মুতের ধারা ওর কেন যে এত ভালো লাগছে বুঝলোনা! উল্টোদিকে ওর বাড়ায় যেন ৪৪০ ভোল্টের কারেন্ট বইছে! অক অক করে বরুনবাবু নিজের গলার টাগড়া অব্দি ওর বাড়া পুরে বেদম চুষে চলেছেন! ওনার মুখের কফ, লালায় ল্যাতপেতে হয়ে ভিজে যাচ্ছে ওর ভীমগদা বাড়া, মোটকা বিচি জোড়া! বরুনবাবুর মুখ থেকে ওর বাড়াটা একপ্রকার কেড়ে নিলেন রেবতীদেবি আর গপ করে মুখে পুরে পাঁঠার হাড়ের নলি চোষার মতন চুষতে শুরু করলো!
 
বরুনকি রেবু, কেমন লাগে খেতে! ছোঁড়ার দম দেখেছো!! ফ্যাদা বেরতেই চাইছে না! সাব্বাস রামা
 
বলেই রামচরনের পা দুটো সামনের দিকে মুড়ে বেচারার পাছাটা দুহাত দিয়ে চিরে ধরলেন
 
বরুন - ইসসসস কি দারুন কচি পোঁদের গর্ত রে তোর সোনা! এটা আমার চাই, চাই, চাই!
 
রামচরন মুখ বের করে চিল্লিয়ে উঠলোনা না না! কাকুমনি ওটা ভীষন নোং আহহ আঙুল দিও না ওর ভেতরে আহহ মাগো লাগছে! আহহ ওখান থেকে গু বেরোয় আমার! আহহ মাগো প্লিজ না!
 
বরুনবাবু দিকবিদিক জ্ঞ্যানহারা হয়ে নিজের তর্জনি মুখের মধ্যে পুরে থুতুতে ভিজিয়ে প্লচ প্লচ প্লচ্চ প্লচ্চ আওয়াজ করে পবিত্র এক কিশোরের পায়ুমন্থন করা শুরু করেছেন। থেকে থেকে আঙুলটা রামচরনের পোঁদ থেকে বের করছেন আর শুঁকতে শুঁকতে আহহ আহহ কি দারুন গন্ধ ব্লে উল্লাস করছেন! অন্যদিকে রেবতী ধন চুষেই চলেছে পাগলিনীর মতন! বরুনবাবু এইবার ঘেন্না পিত্তি শিকেয় তুলে রামচরনের ভার্জিন পোঁদের ছ্যাদা লপাত লপাত করে চাটতে শুরু করলেন! অপরিসীম ঘেন্না আর অপার সুখে ভাসতে ভাসতে রামচরন কাটা পাঁঠার ম্মতন ছটফট করছে! বরুনবাবুর পক্ষে আর নিজেকে আটকে রাখা সম্ভব হলোনা! তড়াক করে উঠে গিয়ে টেবিলের ড্রয়ারে রাখা গ্লিসারিন অয়েলের শিশিটা বের করে নিজের বাড়ায় আর রামচরনের আচোদা পোঁদের গর্তে মাখিয়ে কেঠো চার ইঞ্চির বাড়াটার মুন্ডিটা ঠেকিয়ে দিলেন!
 
দাঁত মুখ খিঁচিয়ে দিলেন এক ঠাপ! ভড়াত্ত করে ধনটার মুন্ডিটা রামচরনের গাঁড়ে পড় পড় করে ঢুকে যেতেই রামচরন চেল্লানোর চেষ্টা করতেই রেবতীদেবী নিজের ঢাউস পোদটা নড়িয়ে নিজের হাগার গর্তটা রামচরনের মুখে ঠেসে দিয়ে খিল খিল করে রাক্ষুসীর মতন হেসে উঠলেন
 
রেবতীএই তো সোনা! একটু সহ্য কর! কাকুমনি তোকে অনেক আদর দেবে, আর আমিও! এইতো কাকুমনির ধনটা অনেকটা ঢুকেছে! আর ব্যথা করবে না সোনা! লক্ষীটি! আস্তে আস্তে নিয়ে নে ভেতরে! আমার পোদুটার স্বাদ কেমন রে? ভাল লাগছে কাকীর পোদুটা চাটতে! অ্যাই শোনো! আস্তে আস্তে ঠাপাও! কচি পোঁদ আমার রামা সোনার! কি গোভালো লাগছে গো তোমার ওর পোঁদে বাড়া দিতে?!
 
বরুনআহহ আহহ আহ আহহ কি সুখ গো গিন্নি! যেন মাখনের পুর পুরো! উহহহ এই নে সোনা, বাকিটা নিয়ে নে ভিতরে! ল্যুজ কর! কাকুর বাড়ায় ব্যথা করছে তো! সোনা ছেলে, অত বড় বড় গু বের করিস যখন, এই বাড়াটা কেন পারবি না? ভাব তোর পোঁদ থেকে ন্যাড় বেরোচ্ছে না, বরং ন্যাড় ঢুকছে! আহহহ হ্যাঁ হ্যাঁ এইভাবে পোঁদের চামড়া দিয়ে আমার বাড়াটা কামড়া সোনা!
[+] 2 users Like Podbilasi's post
Like Reply
#6
বরুনবাবু চোখ উপরে তুলে ঠাপাতে থাকলেন রামচরনের কিশোর কোমল মাখনাই পোদটাকে! পুরো ঘর পচ্চ পচ্চ পচ্চ পচ্চ পচ্চচ ভরাত ভকাত ভকাত ভকাত ভকাত আওয়াজে মুখর হয়ে উঠলো! সেই দেখে এইবার রেবতীদেবী চোখ উলটে ভড়ড়ড়াত করে রামচরনের নাকে বিকট একটা হেগো পাদ ছাড়লেন! ভষকা কাঁচা গু এর গন্ধে ভরা বিকট পাদ শুঁকে রামচরনের আত্মারাম খাঁচাছাড়া হওয়ার উপক্রম পুরো! রেবতীদেবী চিল্লিয়ে উঠলেনশুঁকে নে সোনা! আজকে শুধু তোকে শোঁকাবে বলেই আবার পেদে ফেলেছি সোনা! কেমন লাগছে! এই নে আরেকটা! পুউউউউক শব্দে আবার মুখরিত হলো ঘর! রামচরন অবাক হলো! এই হেগো গন্ধ ওয়ালা পাদটা শুঁকে ওর বাড়াটা যেন ক্রুদ্ধ সাপ হয়ে উঠেছে! ইসসসস! কেন ভালো লাগছে! এই প্রথমবার নিজেও নির্লজ্জ হলো!
 
রামচরনআহহ মাগো কাকুমনি একটু আস্তে আস্তে করো প্লিজ! আমার খুব ভালো লাগছে তোমার ধনটাকে পোঁদে! নিতে কাকী গো, আরেকটা পাদ দেবে গো!কি দারুন মিষ্টি গু গু গন্ধ তোমার পাদে!
 
রেবতীএই দ্যাখো! তোমার মত আমার রামাও আমার পাদ শুকবে বলে কেমন ছটফট করছে!
 
বরুনইসসস! রেবতী! কচি ছেলেটার নাকটাকে পাদ দিয়ে ভরিয়ে দিলে! হ্যাঁ গো সোনা! তোমার পাদ, গু, মুতসব খানদানি! তাই তো আমার রামা সোনার এত ভালো লেগেছে! তাই না!? লক্ষী সোনা! দ্যাখ কেমন সুন্দর করে তোর হাগার গর্ত আমার ল্যাওড়াটাকে গিলে খাচ্ছে! নাও এবার একটু বদলাবদলি হোক! রামা সোনা? কাকুমনির পোঁদে বাড়া দেবে?
 
রামচরনহ্যাঁ আমিও ঢোকাবো আমারটা তোমার পাইখানার গর্তে! তুমি রেগে যাবেনাতো কাকুমনি.?
 
বরুন- ধুর বোকা! তোর পোঁদটা যেমন আমার তেমনি আমার পোদটাও তো তোর সোনা! দাঁড়া একটা কাজ করে নিই আগে, তারপর পোঁদে দিস বাড়া! এই রেবু! নাইওতো চিত হয়ে শোও দেখি
 
রেবতী দেবি রামচরনের মুখের থেকে সরে গিয়ে বিছানার উপরে চিত হয়ে শুলো! রামচরন এতক্ষনে মুখে বিশুদ্ধ বাতসের ছোঁয়া পেয়ে হ্যাঃ হ্যাঃ করে কুত্তার মতন হাফাতে লাগলো! বরুনবাবু পক করে নিজের বাড়াটা রামচরনের পোঁদ থেকে বের করে নিলেন, রামচরনের পোঁদের গর্ত হাঁ হয়ে খানিক খাবি খেতে লাগলো! রামচরনের মুখ দিয়ে একটা আহহ করে শব্দ বের হলো! মনে হলো যেন মোটা একটা গুয়ের নাদি বেরিয়ে আসলো ওর পোঁদ থেকে! বরুনবাবু তড়াক করে গিয়ে লম্বা হয়ে রেবতির উপরে শুয়ে পড় পড় করে নিজের আখাম্বা বাড়াটা রেবতিদেবীর রাক্ষুসী রসালো গুদে চালান করে দিলেন! পিছন ফিরে তাকিয়ে বললেনরামা, ওই দ্যাখ, গ্লিসারিনের শিশি! আমার পোঁদের ছ্যাদায় আর তোর বাড়ায় ভালো করে মাখা, নয়তো তোর যা বাড়া, তাতে করে আমার পোঁদ ফেটে রক্ত বেরিয়ে যাবে সোনা!
 
রামচরন আদেশ পালন করলো! গ্লিসারিন সিক্ত বরুনবাবুর কালচে বাদামী পোঁদের নধর ছ্যাদায় অপটু হাতে বেশ কয়েকবার চাপ দিয়ে ঢোকানোর ব্যর্থ প্রয়াস করাতে বরুনবাবু উহ আহ করে সুখের জানান দিলেন! এদিকে পচাত পচাত পকাত পকাত ভকাত ভকাত শব্দে রেবতি দেবীর মালসাই গুদে তিনি অবরত ঠাপ দিচ্ছেন আর রেবতীদেবী উমাগো, আহহ, ওরে মিনসে চুদে গুদ ফাটিয়ে দে রে আমার ইত্যাদি বলতে বলতে সুখের জানান দিচ্ছে! রামচরন এইবার দৃড়সংকল্প হলো! নিজের হুমদো বাড়ার মুন্ডিটা বরুনবাবুর পোঁদের গর্তে কোনোমতে চেপে ধরে দাঁতে দাঁত চেপে "হোকত্তত্ততত" করে মুখ দিয়ে একটা আওয়াজ করে এক প্রাণবিদারি ঠাপ দিতেই বরুনবাবুর কেলে পোঁদের গর্তে অর্ধেক বাড়া সেঁধিয়ে গেল। 
 
একই সময়ে বরুনবাবুর বাড়াও ভকাত্তত্ত ভচ্চচ করে রেবতিদেবীর পাকা গুদে আমূল ঢুকে গেল
 
বরুন - ওরে বাপরে ! ফাটিয়ে দিলি রে খানকির ছেলে! বলে চিইল্লিয়ে উঠে রেবতি দেবীর পরিপষ্ট মাই জোড়া একত্রিত করে মরন কামড় দিয়ে দিলেন!
 
একইসাথে রামচরন আর রেবতী দেবী সুখের আর যন্ত্রনার আবেশে চেঁচিয়ে উঠলো
 
রামচরনকাকুমনিইইই! ভীষন ব্যথা লাগছে! খুব টাইট! মাগো! আমি বের করে নিই!?
 
রেবতীউরি বাপরে রাম ঠাপ কষিয়েছে গো তোমার পোঁদে আমার রামা সোনা! আমার গুদে সেই ঠাপের তোড় টের পাচ্ছি! উরিবাপরে!
 
বরুনখবরদার রামা! একদম বের করিস না এখন! একটু সইয়ে নিতে দে সোনা! দ্যাখা খুব ভালো লাগবে! নাড়া নাড়া, কোমরটা নাড়িয়ে নাড়িয়ে তোর বাড়াটা আমার পোঁদে ঢোকা আর বের কর সোনা! আহহহ আহহহ হ্যাঁ ঠিক এইভাবে! এবার জোরে কর!
 
উৎসাহ পেয়ে রামচরন রাম চোদা শুরু করলো! হায়রে! বেচারার বাড়ার কপালে নারীদের গুদ দিয়ে শুভ মহরৎ লেখা ছিল না! দামড়া ধাড়ি বয়স্ক গান্ডু লোকের পোঁদে বাড়া দিয়েই সেদিন রামচরনের চোদনের পথচলা শুরু হয়েছিল! বরুনবাবু ব্যথার মধ্যেও কি এক অজানা সুখের বেশে আবিষ্ট হয়ে আহহ উহহহ করে তার সুখের জানান দিতে শুরু করলেন! সে কি চরম বিকৃত দৃশ্য! এক ৪৮ বছরের দামড়া পুরুষ এক কচি কিশোরের পুরুষ্ট বাড়া পোঁদে নিয়ে নিজের স্ত্রীকে উত্তাল গাদন দিতে দিতে বঊ আর কচি চদন্রত কিশোরের মধ্যে পিষ্ট হচ্ছেন! ওনার পোঁদ থেকে আর আর ওনার বৌ এর গুদ থেকে অশ্লীল নোংরা চোদন শব্দে ঘর গমগম করছে! ভরাত ভরাত ভরাত ভরাত করে পোঁদ থেকে আওয়াজ আর পচাত পচাত পকাত পচ্চচ পকাত পকাত্র ভকাত ভকাত করে রেবতী দেবীর গুদ থেকে আওয়াজ মিলে মিশে একাকার! সবাই সুখে শীৎকার ছাড়ছে
 
বরুন - ওরে বাবারে চোদ চোদ, চুদে চুদে আমার পোঁদের পোকা মেরে দে রামা সোনা
 
রামচরন - আহহ কাকুমনিগো এই নাও আমার বাড়াটা তোমার পোঁদের গর্তে নাও, মাগো, ব্বাবারে কি টাইট তোমার পোঁদের গর্ত
 
রেবতি - উইইই মাগো, আজ আমার গুদের ভর্তা বানিয়ে দিচ্ছে গো এই মিনসেটা, ওমাগো এসে দেখে যাও গো, তোমার জামাই আমার গুদের বারোটা বাজিয়ে দিচ্ছে চুদে চুদেএইসব প্রলাপ কথনে ভরে উঠছে শয়নকক্ষ
 
সুখের জ্বালায় অস্থির হয়ে রেবতিদেবি আবার বিশ্রিভাবে পাদা শুরু করলো! ভভভ্ররররত ভ্রররত পুউউউউউক পুউউউউঅ! অশ্লীল পাদের বিকট শব্দ আর বিটকেল গন্ধে পুরো ঘর ভরে উঠলো!
 
বরুনউম্মম্ম আহহহ রেবুরানী গো! তোমার পচা পাদের গন্ধে আমি পাগল হয়ে যাচ্ছি!
রেবতিদেবীঢামনাচোদা মাগভারতারি ভাতার! এভাবে পেটে চাপ দিয়ে চুদলে পাদ বেরোবে নাতো কি হবে? শোঁক খানকির বেটা! নিজের মাগের হেগো পাদের গন্ধ শোঁক! আহহ কি সুখ! গুদে চোদন খেতে খেতে পাদার মজাই আলাদা! এই রামা! ভালো লাগছে গন্ধটা সোনা? হু?
 
রামচরনইসসস তোমরা খুব অসভ্য আর নোংরা! কি কি কি কিন্তু তোমার পাদের গন্ধটা খুব সুন্দর গো কাকী! আহহহ আহহহ আমার বাড়াটা খুব চনমুন করছে গো!
 
রেবতিদেবিঅ্যাই কি বলেছিলাম তা মনে আছে তোমার? নাকি পোঁদে বাড়া নিয়ে বুদ্ধিশুদ্ধি সব লোপ পেয়েছে? বলি চেষ্টা তো করতে হবে নাকি? কি জানি যদি বেঁধে যায় ঠাকুরের কৃপায়! অ্যাই, অনেক হয়েছে! আমি ওটা করতে চাই!
 
বরুনআঃ আঃ আঃ কি সুখ গো! তবু তোমার মুখ চেয়ে আমি সব করতে রাজী গো রেবু সোনা! এই রামা, সোনা আমার বাড়াটা আমার পোঁদ থেকে বের করে নাও তো!
 
রামাচরনআআ আচ্ছা কাকুমনি! এই বের করে নিলাম! আমার গাটা কেমন যেন করছে গো কাকুমনি!
 
বরুনসব ঠিক হয়ে যাবে সোনা! আমি জানি কেন অমন করছে! নাও চিত হয়ে শোও দেখি রামা সোনা
[+] 1 user Likes Podbilasi's post
Like Reply
#7
বরুনবাবু নিজের ঠাটানো বাড়াটা রেবতিদেবির রস চমচমে গুদ থেকে বের করতেই একটা প্লচাত করে আওয়াজ হলো! তারপর রেবতিদেবী উঠে গিয়ে রামাচরনের কোমরের দুই পাশে হাত রেখে ব্যাঙের মতন করে বসে রামাচরনের বাড়াটার উপর শুলে চরার মতন করে বসে নিজের রাক্ষুসী গুদে রামচরনের আখাম্বা হুমদো চা্মড়া ছাড়ানো বাড়াটা ঢুকিয়ে নিতেই ভ্যারাত্ত ভ্রররত করে একটা পাদের মতন আওয়াজ বেরোলো গুদ থেকে
 
বরুনবাবুহাহাহাহাহা! বউ! তোমার গুদেও হাওয়া ভরে পাদ বেরোচ্ছে গো! আহা কি মালসাই গাঁড় তোমার! এত দেখেও আশ মেটেনা গো আমার!
 
রামচরনওহহহ মাগো! কি গরম গো কাকী তোমার গুদু টা! আহহহ বাড়াটা যে আমার ঝ্বলসে যাচ্ছে! আহহহ ওরকম্ভাবে কামড়াচ্ছো কেন গো আমার বাড়াটাকে তোমার গুদ দিয়ে! আমার লাগছে তো!
 
রেবতিদেবী রামচরনের ঠোটটা মুখের মধ্যে পুরে নিয়ে পাগলির মতন চুষতে চুষতে ভ্যাতাক ভ্যাতাক ভ্যতাক করে বিশাল দামড়ি চল্লিশ সাইজের গাঁড়টা দুলিয়ে দুলিয়ে রামচরনের উপরে ঠাপের বন্যা বইয়ে দিতে দিতে আদুরে গলায় বললেনএরকম বলতে নেই সোনা! কাকীর গুদু টা তোমাকে খুব ভালোবাসে তো! তাই আদর করে কামড়াচ্ছে! আমার সোনাটা! ম্মমুউউউয়াআআআহহহহ
 
এদিকে নিজের বউ এর এমন চোদনপাগলী রুপ দেখে বরুনবাবুর আখাম্বা বাড়া এইবার আর লোভ সামলাতে পারলোনা! চটজলদি নিজের বাড়ায় গ্লিসারিন মাখিয়ে রেবতিদেবীর মালসাই হাগার গর্তে গ্লিসারিন মাখাতে শুরু করলেন!
 
রেবতিদেবী খ্যানখেনে গলায় এইবার হাল্কা প্রতিবাদ না জানিয়ে পারলো নাঅ্যাই শোনো! আজ কোরোনা প্লিজ! আমার রামা সোনার তার উপরে প্রথম দিন! আমার রামা সোনাটা যদি দুখুন পায়! লক্ষীটি, নেক্সট টাইম হোক বাবুনি?
 
বরুনবাবু একটা বিকৃত হাসি হেসে বললেনখিক খিক খিক! আরে কিচ্ছু হবে না গো! বেরোলে বেরোক! আমার রামা সোনা সেটাও এঞ্জয় করবে!
 
রেবতীদেবী বিকট গতিতে চুদতে চুদতে হাঁফাতে হাঁফাতে বলে উঠলেনতুমি কি আর শোনার পাত্র! আহহহ আহহ আআহহহ! উফফ একদম জরায়ুতে গিয়ে ঠেকছে গো আমার রামা সোনার বাড়া! নাও নাও, তুমিও সাধ মেটাও নিজের! যা হয় হোক গে যাক!
 
বরুনবাবুর পার্ভার্শান এই সুবর্ন সুযোগের অপেক্ষাতেই ছিল! উনি আর দেরী করলেন না! শুভস্য শ্রীঘ্রম! স্কোয়াট করে নিজের বাড়াকে সেট করে নিলেন রেবতিদেবির লোভনীয় লদকাইয়া বাদামী গাঁড়ের গর্তে! চোয়াল শক্ত করে দিলেন এক বোম্বাই ঠাপ রেবতিদেবীর মালসাই হাগার গর্তে! পুউউউউউউউক করে একটা পাদ বেরিয়ে আসলো রেবতিদেবীর গাঁড় থেকে! ভ্ররররতাত ভচ্চচ্চচ করে ওনার আখাম্বা ল্যাওড়া ঢুকে গেল রেবতিদেবীর রেক্টাম ক্যানালে! রেবতীদেবী আঁক করে একটা আওয়াজ বের করলেন গুদে আর পোঁদে দু দুটো বাড়া নিয়ে! ওনার আশঙ্কা যে একেবারেই অমূলক ছিলনা, তা অচিরাৎ প্রমাণিত হলো! ভ্যার ভ্যার ভ্রররাত করে একটা নোংরা শব্দের সাথে সাথেই পোঁদের ভিতর থেকে ভরচরে গু বেরিয়ে এসে বরুনবাবুর বারাটাকে ছিটকে বের করে দিল রেবতিদেবির হেগো পোঁদ থেকে! রেবতিদেবি দু চোখ বুজে পরম আবেশে ভর ভর ভর করে হাগতে শুরু করলো নিজের পেটের বয়েসি ছেলের বাড়া গুদে নিয়ে
 
রামচরনম্যাগো! ওয়াক! তুমি কি হেগে ফেলেছো নাকি গো কাকি? ইসসস! ওয়াক কি পচা গন্ধ তোমার গুয়ে! ম্যাগো! ইসসস!
ওই অবস্থাতেই রামচরনকে অবিশ্রান্ত চুমু দিতে দিতে ন্যাকামো ভরা গলায় বলে উঠলেনএসব বলতে নেই সোনামনা! ওটা কিছু নয়! গু বেরোনো ভালো! ভালো না আমার পাইখানার গন্ধটা?! 
 
রেবতিদেবীর তিনটে ন্যাড়ের নাদি পোঁদ থেকে বেরোতে না বেরোতেই তিনি গুদের মধ্যে থেকে রামচরনের বাড়াটা বের করে ছ্যার ছ্যার করে রামচরনের ঠাটানো বাঁড়ায় গরম হলদে মুত ছেড়ে দিলেন! রামচরন আহহাহহহ করে কাতরাচ্ছে! বেচারির কোমর টাটিয়ে গেছে রেবতিদেবীর দশাসই পাছার গাঁড় দোলানি হোদকা ঠাপ খেয়ে! সেই দেখে বরুনবাবু আবার হিট খেয়ে রেবতিদেবির সেই হেগো পাইখানার গর্তে গু মাখা নিজের ইঞ্চির বাড়াটা পড় পড় করে ঢুকিয়ে দিলেন! গু বেরোনোয় ন্যাচারাল ল্যুব্রিকেন্টের কাজ করছে পোঁদের ভিতরটা! বরুনবাবুর বাড়া ভরাত ভড়াত ভড়াত করে পোঁদে ঢুকছে আর বের হচ্ছে!এদিকে রেবতিদেবী সেই অবস্থাতেই রামচরনের বাড়া টা আবার গুদে সেট করে ঢুকিয়ে নিয়ে রামচরনকে বলে উঠলেননীচের থেকে ধাক্কা দে সোনা, দ্যাখ খুউব সুখ হবে! আর নয় সোনা, আমার হবে শিগিগির! আহা মাগো কি সুখ পাচ্ছি গো !
 
মচরনকাকীইইই আমার বাড়াটা খুব শিরশির করছে গো! আহহ আহহ আহহ আহহ কি যেন হচ্ছে গো আমার!
 
বরুনরামা সোনা, তোর এবার ফ্যাদা বেরোবে! ঢাল ঢাল কাকির বাচ্চাদানিতে তোর টাটকা ফ্যাদা ঢাল রে! ওর বাঁজা হওয়ার বদনামটা ঘুচিয়ে দে সোনা! পেট কর আমার বৌটার! আহহহ আহহহহ রেবু গো! তোমার হাগার গর্তেই আমার বাড়ার পায়েস ঢালবো! এমনিতেও এই পায়েসে তোমার পেট তো বাধবে না গো! আহহহহহ
 
রেবতিদেবি হাপুস হুপুস করে রামচরন কে রাক্ষুসীর মতন চুমু খেতে খেতেআহহহহা হহহ আমারও খসবে! আহহহ রামা সোনা, ঢাল না তোর ফ্যাদার ফোয়ারা!
 
রামচরনআহহ কাকিইইই! আমার আমার আহহহ আআহহহ বেরোচ্ছে গোওওওও! ধরো ধরো!
 
বরুনরেবুউউউউউউ! এই নাও ঢাললাম গো তোমার পোঁদের ক্ষিরমোহনায় আমার ফ্যাদার বীজ! মিশিয়ে নাও গো তোমার হাগায় আমার ল্যাওড়ার বীজ!
 
রেবতিআইইইইইইইইস! ইসসস ইসসস আমারো খসছেএএএএএ
 
৩৯ বসন্তের গুদের রাগমোচনে কিশোর বাড়ার ফ্যাদা মিশ্রিত হলো আর অন্যদিকে রেবতীদেবির উর্বশি পোঁদের হাগার মালাইয়ে বরুনবাবুর তাজা বীর্য মিলেমিশে এক হয়ে গেল! এক অপরকে জড়াজড়ি করে হ্যাঃ হ্যাঃ করে পাড়ার কুত্তার মতন তিনজনে হাঁফাতে লাগলেন!
 
 
ইজিচেয়ারে বসে রামচরনের চোখ দুটো কখন বুজে গিয়েছিল তা আর বোঝেনি সে! আচমকা চোখ খুলে সে নিজেকে বাস্তবতার মাঝে আবিষ্কার করলো! দেখলো নিজের হোদকা বাড়াটা ঠাটিয়ে বাঁশ হয়ে মাস্তুলের মতন খাঁড়া হয়ে আছে! আপন মনেই ভাবলো সে! সেই প্রথম দিনের পর থেকে টানা পাঁচ বছর স্যানাল দম্পতির সাথে ওর চরম নোংরা চোদন অধ্যায় জারি ছিল। আধুনিক চিকিৎসাশাস্ত্রকে বুড়ো আঙুল দেখিয়ে রেবতিদেবী ৪৪ বছরে অন্তঃসত্ত্বা হলেন! খুশির সীমা ছিলনা স্যানাল দম্পতির! পেটের বাচ্চার বায়োলজিকাল বাপ কে ছিল তাতো আর বলার অপেক্ষা রাখেনা! কেমন করে এমন অসম্ভব যে সম্ভব হয়েছিল তা রামচরনের জানা নেই! শুধু এটুকুই সে দেখলো যে রেবতিদেবি অন্তসত্তা হওয়ার পরে কাকুমনি তাকে আর ওনাদের বাড়িতে আসতে মানা করলেন! তার মাস দুয়েকের মধ্যে তারা চলেও গেলেন অন্য শহরে, যোগাযোগের সমস্ত সম্পর্ক ছিন্ন করে! মানুষ বোধহয় এম্নটাই হয়, স্বার্থপর, সুযোগসন্ধানী! রামচরনকে ততদিনে চুষে ছিবরেই করে দিয়েছিল প্রায় ওরা! ওর কাচ্ছে যৌনতার সংজ্ঞাটাই ওরা আমূল বদলে দিয়ে গিয়েছিলেন! নোংরা, কদর্য, বিকৃত সুখেই তখন শুধু মন ভরা শুরু রামচরনের! আজ এই অন্য জায়গায় আসার আরেক কারন তার মনের আশঙ্কা! দুই চারটে সম্মমন্ধ এসেছিল তার বিয়ের! রামচরন তা নিজের থেকেই প্রত্যাখান করেছে হবু পাত্রির ব্যাপারে খোঁজখবর নিয়ে! এইসব সাবেকি নারীরা তার বিকৃত যৌনক্ষিদা মেটাতে পারবেনা, উলটে তাদের জীবন অভিশপ্ত হয়ে উঠবে! তার চাইতে মনের মতন কাউকে পেলে ভালো, নয়তো একলা একলাইও জীবনটা কাটিয়ে দেবে, এমনটাই মনস্থির করেছে রামচরন!
[+] 1 user Likes Podbilasi's post
Like Reply
#8
Dada darun hochhe chaliye jaan.
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#9
Puro Agun Dada. 1968, Chinsurah... fatafati setting.
Kachhakachhir moddhe Khankipara takhon chhilo Chandannagore er Sorshepara te.
Like Reply
#10
chalea jan dada
Like Reply
#11
গুহ্যদ্বারের গুপ্ত কথা শেষ কুরুন দয়াকরে
Like Reply
#12
super dada super
Like Reply
#13
দারুণ শুরু দাদা
Like Reply
#14
এই যখন মনের অবস্থা, সেই সময়ে রামচরনের জীবনে এক অভাবনীয় আর প্রত্যাশিত পরিবর্তন এলো! এমন এক টার্ণিং পয়েন্ট, যার কথা রামচরন কখনো স্বপ্নেও ভাবেনি! সেদিন ছিল মঙ্গলবার, কি এক হরতালের কারনে তার আপিস বন্ধ! রোজকারের অভ্যেস মতন রামচরন কসরত করা শুরু করলো! স্যানাল দম্পতি চলে যাওয়ার পরে সে আরর পড়াশোনোয় তেমন কিছু কেউকেটা হয়ে উঠতে না পারলেও শরীরচর্চাতে সে কোনো ফাঁক রাখেনি! বরং বয়েস যত বেড়েছে, তত সে এই বিদ্যেটায় আরো চৌখস হয়ে উঠেছে! নিজের আগ্রহে আর সান্যাল বাবুরর সুপারিশে সে ১৯ বছর বয়েসে প্রথম পিস্তলটা (০.৩২ এসিপি কার্টিজওয়ালা ১০ রাউন্ডের ম্যাগাজিনের ব্যারেটা ৭০ রিভলভার) কেনে। পিছনের বাগানে সে শুটিং প্র্যাকটিস করতো নিয়মিত। তখন সে ধর্মতলার এক বিখ্যাত ফায়ার আর্মস কোম্পানির বার্ষিক আয়কর নিরীক্ষনে যেতো, সেই সুবাদে তার একটা বিশেষ সুবিধে হয়েছিল। তা হলো পর্যাপ্ত কাটরিজের সাপ্লাই! চমৎকার হাতের নিশানা ছিল রামচরনের্। ভোর পাঁচটায় উঠে দৌড়ানো, ডন বৈঠক, চিন আপ, বেঞ্চ প্রেস – ইত্যাদি টুকটাক ফ্রি হ্যণ্ড ও সামান্য আয়রন এক্সারসাইজ করে সে কাকুমনির শেখানো মার্শাল আর্টের অনুশীলন করতো! পরিশেষে ফায়ারিং প্র্যাকটিস শেষ হতে তার সাড়ে আটটা বেজে যেত! মধ্যে মাঝে ইচ্ছে হলে তার বাবার উপহার দেওয়া ফিয়াট গাড়িটা চালিয়ে সে আপিসে যেত! কিন্তু অধিকাংশ দিন সে গাড়ি না চালিয়ে সাইকেল চালিয়ে স্টেশনে গিয়ে ট্রেন ধরে হাওড়া হয়ে বাসে করে আপিস যাওয়াই পছন্দ করতো! এই রোজকার রুটিন ছুটির দিনে সামান্য রদবদল হয়! সেদিন সে গাড়ি নিয়ে টহল দিতে বেরোবেই! তেমনই প্ল্যান ছিল আজকেও! কিন্তু বাদ সাধল এক টেলিগ্রাম! টেলিগ্রামটা পাঠিয়েছে তার বাল্যকাল থেকে কলেজকাল পর্যন্ত এক প্রাণের বন্ধু, আসিফ ইকবাল! আসিফ লিখেছে ওর ওয়ালিদের এন্তেকাল হয়েছে আকস্মিক, অথচ এমন সময়ে ওর বোন সুরাইয়ার নিকাহ স্থির হয়েছে! দুলাভাই ফিরদৌস খান কানাডা নিবাসী ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ার, অনেক কষ্টে ভিসা জোগাড় করে দেশে এসেছে শাদির জন্যে! এই দফায় যদি নিকাহ না হয়, তাহলে পুরো ব্যাপারটাই ৩-৪ বছর পিছিয়ে যাবে! অতএব বিয়েটা হচ্ছেই আর হচ্ছে তাদের পুরুলিয়ার শিমুলতলীর আদি বাড়িতে! এই কঠিন পরিস্থিতিতে রামচরন যেন কিছু অর্থ (যতটা সম্ভব) আসিফকে ধার দেয় আর নিজে যেন নিকাহতে উপস্থিত থেকে বোন আর দুলাভাইকে আশীর্বাদ করে! টেলিগ্রাম পড়ার পরে রামচরন বিন্দুমাত্র সময় নষ্ট না করে বেরিয়ে পরার স্বীদ্ধান্ত নেয় পরেরদিনই! 

বিয়ের তারিখ অনুযায়ী বিয়েটা হচ্ছে আজ থেকে সাত দিন বাদে। ঠিক করে কালই সে প্রথমে গাড়ি নিয়ে আপিস যাবে ছুটির দরখাস্ত দিতে, মঞ্জুর যে হবেই তা নিয়ে তার মনে কোনো চিন্তা ছিলনা! তারপর ব্যাঙ্ক থেকে নগদ ৮০০০ টাকা তুলবে সে! সে টাকার মূল্য আজকের বাজারে ৩০ লাখের উপরে! কিন্তু সুরাইয়া যে তার হাড়ের হাড়, বোনটাকে সে মায়ের পেটের বোনের মতই ভালোবাসে! টাকা রামচরনের দেদার, এই টাকায় তার গায়ে আঁচড়টাও পড়বে না! তারপর সে টাকা নিয়ে সে পাড়ি দেবে সোজ্জা তার বন্ধুর গ্রামের বাড়ির উদ্দ্যেশ্যে! আসিফরা হলো বনেদি বড়লোক, এককালে জমিদারি ছিল তাদের, হাতিশালে হাতি, ঘোড়াশালে ঘোড়া, মস্ত বড় মহল ওয়ালা প্রাসাদ! কিন্তু জমি জিরেতের মোকদ্দমায় আসিফের নির্বোরোধী বাবা পৈতৃক সম্পত্তির প্রায় সবটাই খুইয়েছেন জ্ঞাতি-গোষ্ঠির কাছে! আসিফ নিজে মেটালার্জি নিয়ে পড়ে বর্তমানে জেমস কাটিং এর ব্যবসা শুরু করেছে! আসিফের বুদ্ধি, ব্যবসার দক্ষতা আর পরিশ্রমের উপর রামচরনের অগাধ বিশ্বাস আছে! সে জানে, আজ অবস্থা পড়তির দিকে হলেও আসিফ ঘুড়ে দাড়াবেই! আর একদিন সে শহরের অন্যতম বিত্তবানদের মধ্যে একজন বলে গণ্য হবে! যাই হোক, যেমন ভাবা, তেমন কাজ। বসদবাটি তালাবন্ধ করে আসিফ দুই সপ্তাহের ছুটির দরখাস্ত দিয়ে ব্যাঙ্ক থেকে টাকা তুলে রওনা দিল গাড়িতে করে শিমূলতলীতে! সঙ্গে পিস্তল আর তিনটে ম্যাগাজিনও রাখতে ভুললো না! এতগুলো টাকা, পথে কোথাও ছিনতাইবাজদের খপ্পরে পড়লে আত্মরক্ষারও বিশেষ প্রয়োজন! অবশ্য পথে কোনো ব্বিপদ ঘটলোনা! 

সন্ধ্যে সাড়ে ছটা নাগাদ সে পৌছালো আসিফের তিন মহলা বাড়িতে! দেখলো নহবত খানা বসানোর তোড়জোড় চলছে! এ বাড়িতে সে আগেও এসেছে! কিন্তু এখন যেন সেই বাড়ির জৌলুসই পালটে গেছে! চতুর্দিকে মিস্ত্রি মজুর কাজ করছে প্রচুর, বাড়ি মেরামতি আর রঙ লাগানোর কাজ চলছে পুরোদমে! কোনো এক ভোজবাজিতে যেন সেকেলে প্রাসাদটার ভোল পালটে যাচ্ছে খুব দ্রুত! কাজকর্মের রকমসকম আর আয়োজন দেখে রামচরনের মনে খটকা লাগলো! এ যা ব্যবস্থা দেখছে সে তাতে তো শুধু বাড়ি সারাতেই প্রায় ৬০-৭০ হাজার টাকা খরচ হতে চলেছে! ঝাড়লন্ঠনগুলো বেলজিয়াম থেকে আনানো হয়েছিল সাবেক - এটা সে শুনেছিল, কিন্তু তাতে এমন চমক তো সে কোনোকালে দ্যাখেনি! তাহলে এমনই যদি বিয়ের আগের খরচ হয়, তাহলে বিয়ের জন্যে আসিফ কোন কারনে টাকা চাইতে গেল?! এত টাকা জলের মতন না উড়িয়ে তো বরং বিয়েতেই খরচ করতে পারতো! অথচ এতকালের বন্ধু আসিফ, তাকে কোনোদিনই তার অমিতব্যয়ী বলে মনে হয়নি! এইসব যখন গাড়িটা প্রধান প্ররবেশদ্বারের সামনে দাঁড় করিয়ে রামচরন ভেবে চলেছে, ঠিক সেই সময়ে অন্দররমহল থেকে আসিফ ছুটে এসে বাইরে দাঁড়ালো!
[+] 2 users Like Podbilasi's post
Like Reply
#15
আসিফ – কিরে রামু?! চলে এসেছিস? আরে বাইরে দাঁড়িয়ে ড্যাবড্যাব করে কি দেখছিস? আয় আয় ভেতরে আয়! আমি তো খালি ভাবছি আরর উপায় নেই, টেলিগ্রাম হয়তো যায়নি, তোর আপিসে ফোন করবো! তর বোনের বিয়েত্রে তুই না থাকলে তো সুরাইয়া বলছে তো নিকাহই করবেনা! তুই এসেছিস দেখে তার যে কি আনন্দ তা তোকে কি বোঝাই! আয় বস বস! (বলে সামনের কাউচটা দ্যাখালো আসিফ)
 
এটা হলো আসিফদের আউটহাউস কাম লিভিং হল! একপাশে বিলিয়ার্ড টেবিল, গ্রামাফোন রেকর্ড, ক্যরাম টেবিল আর ঘরের চার কোনায় সুদৃশ্য কাউচ! এসব রামচরনের দ্যাখা! কিন্তু এ কাউচ তো আগের কাউচ নয়! দেখে বোঝাই যাচ্ছে এ হলো বিদেশের মাল, দারুন দামী জিনিষ! ইন ফ্যাক্ট সারা ঘরেই হটাৎ করে পাওয়া অপার প্রাচুর্য্যের চিহ্ন ছড়িয়ে রয়েছে! স্পষ্ট বোঝা যাচ্ছে যে আসিফদের সেই বোলবোলা আবার নব কলেবরে দ্বিগুন তীব্রতায় ফেরত এসেছে! অদম্য কৌতুহল আর চেপে রাখতে পাররলো না রামচরন! আসিফের দিকে অপাঙ্গ চেয়ে বললো – হ্যাঁ রে শালা! তুই যে লটারি জিতেছিস সে কথা তো টেলিগ্রামে লিখিস নি!
 
আসিফ – লটারি??!! হাহাহাহাহা! তা মাইরি ঠিক বলেছিস তুই। লটারিই বটে! তোকে আমি কবে টেলিগ্রামটা পাঠিয়েছিলাম সেই ডেটটা দেখেছিলিস?! আজ থেকে তিন হপ্তা আগে! ভারতের টেলিগ্রাম ব্যবস্থার উপরে আমার অগাধ ভরসা কিনা, তাই হাতে সময় নিয়েই পাঠিয়েছিলাম! তারপর যা হয়েছে তা তোকে জানানোর জন্যে আমার আর তর সইছে না! কিন্তু ব্যাপারটা তোকে গোপন রাখতে হবে কিন্তু!
 
রামচরন – সে বিশ্বাস আমায় করতে পারিস তুই। কিন্তু, কি ব্যাপার! কোনো গুপ্তধন টন পেয়ে গেছিস নাকি রে?
 
আসিফ (মুচকি হেসে) – কতকটা সেরকমই! ঘটনাটা বলি শোন! হপ্তা তিনেক আগে এই বাড়িতে আমি কলকাতা থেকে ফেরত আসি! আব্বুর তো কলকাতাতেই সেরিব্রাল অ্যাটাক হয়ে এন্তেকাল হলো। এদিকে আমি অথৈ জলে, সুরাইয়ার শাদির জোগাড় কেমন করে করবো কিচ্ছু ভেবে পাচ্ছিনা! ঠিক করলাম সামান্য কিছু জমি-জিরেত আছে, আম্মিজান বললেন ওগুলো বেচে দিতে!তাতেও কুলান অবশ্য হওয়ার নয়, আশাইয় বুক বাঁধলাম এই ভেবে যে এই দুর্দিনে ঠিক পাশে দাঁড়াবি! ভাবলাম ব্যবসার যা কিছু মূলধন, আয় সেগুলোও বন্ধক দেবো! এই গ্রামের বাড়িতে ফিরে এসে মোক্তার মশাই এর সাথে আলাপ আলোচনা করলাম! ওনার কথা শুনে মাথায় আকাশ ভেঙ্গে পড়লো! উনি বললেন বাকি জমি জিরেতও ডিসপিউটেড, বেচা খুব মুশকিল! সে রাত্তিরে মাইরি বলছি দু চোখের পাতা এক করতে পারি নি দুশ্চিন্তায়! এক মনে আল্লাকে ডেকেছি, উনিই পারেন এই বিপদ থেকে আমায় বাঁচাতে! ঠিক করলাম, সকাল হতেই কলকাতায় ফেরত যাবো, ব্যবসা-পত্তর সব বেচে দেবো, কিন্তু এই নিকাহ করাবোই করাবো! আমার সুরাইয়ার হাতে মেহেন্দি লাগবেই লাগবে। পরের দিন সকালবেলা খবরের কাগজ নিয়ে বসে চা খাচ্ছি, ইচ্ছে চা খেয়েই রওনা দেওয়ার! এমন সময় সদর দরজায় কে যে হাঁক পাড়লো – তবরেজ মিঞা আছো নাকি? ও তবরেজ ভাই?!!
 
কে এসেছে দেখতে বাইরে এসে দেখি এক খুব বয়স্ক এক গাল একহাত লম্বা দাড়িওয়ালা এক সাধুবাবা, গায়ে শত ছেঁড়া এক গেরুয়া কাপড়, কাঁধেতে ততোধিক ছিন্ন আর তাপ্পি দেওয়া এক ঝোলা, হাতে খয়ে যাওয়া তুবড়ানো এক কমণ্ডুল! সারা মুখে অজস্র বলিরেখা, কোমর নুইয়ে দাঁড়িয়ে আছেন! সাম্প্রতিক অনটনে আসিফের মেজাজ একেবারেই ভালো ছিলনা, খানিকটা রুক্ষ স্বরেই সে জবাব দিল – কে আপনি? তবরেজ মিঞাকে খুঁজছেন কেন? দেখুন উনি আর নেই? ভিক্ষে টিক্ষে লাগলে দাঁড়ান! (পকেট থেকে একটা দু আনা পাওয়া গেল, আসিফ তাই দিতে গেলো সাধুকে)
 
সাধু হাঁ হাঁ করে উঠলো – হে শিব শম্ভু! না না বাবা, আমার ভিক্ষে চাইনা!

আসিফ যা বোঝার বুঝেছে, সে তিক্ত হেসে বললো – সংসার ছেড়েচেন সাধুবাবা! কিন্তু জাতের খুঁটিটি দিব্যি ধরে আছেন! মোছলমানের ভিক্ষেতে জাত যাবে আপনার, তাই তো? তা তাই যখন যাবে, তখন আমার আব্বার কাছে হাত পাততে এসেছেন কেন? আপনি যান তো, বিদেয় হন এখান থেকে! আমায় বেরোতে হবে!


সাধু ক্ষীন হেসে বললো – আমি সাধু সন্ন্যাসি কেউ নই গো! তবে হ্যাঁ সংসারীও নই! পথে পথে ঘুরে বেড়াই যদি তার দ্যাখা মেলে! কিন্তু আজও মেলে নাই! তা তুমি বুঝি তবরেজের ছেলে! মুখে ভারি মিল আছে! তবরেজকে দেখছিনা যে! সেকি নেই?

 
আসিফ এইসব ছেঁদো কথায় আরো বিরক্ত হলো – আশচর্য লোক তো মশাই! হ্যাঁ আমি তবরেজ আলমের ছেলে! আব্বুর আজ দিন দশ হলো এন্তেকাল হয়েছে! আমি দুঃখিত, তার সাথে আপনার কি কাজ বলুন চটপট, আমায় তারপর বেরোতে হবে!
[+] 2 users Like Podbilasi's post
Like Reply
#16
সাধু দীর্ঘশ্বাস ফেলে বললো – হে ঠাকুর! ওনার আত্মার শান্তি কামনা করি! বাবা দু মিনিট আমার কথাগুলো মন দিয়ে শোনো! তারপর তুমি কাজে যেও বাবা!
 
আসিফ বিরক্তি চেপে বললো – উফফফ! এই তাড়ার সময়ে কি ঝামেলা রে বাবা! নিন নিন, যা বলবার চটপটবলুন! আমায় আর বেশি দেরী করা চলবে না!
 
সাধুর বোধহয় হাপানির ব্যামো আছো! খানিক দম নিয়ে বলা শুরু করলো – দ্যাখো বাবা, সংসার ত্যাগের আগে আমি একবার এইখানে এক লেঠেল ডাকাতের পাল্লায় পড়েছিলাম! আমায় আধমরা করে ফেলে দিয়ে তারা আমার সর্বস্ব লুঠে পালিয়েছিল। সেদিন তোমার বাবা আমায় সেই অবস্থায় মাঠে পড়ে থাকতে দেখে ওনার বাড়িতে আনেন। সেবা শুশ্রূষা করে সেবার আমায় তিনি যমের মুখ থেকে ফিরিয়ে এনেছিলেন বাবা! আমি তারপর বিবাগি হয়ে সারা ভারতের আনাচে কানাচে ঘুরে বেড়াই! মধ্যে বার তিনেক এসেছিলাম তোমাদের বাড়িতে! তোমার বাবা ছিলেন মুক্ত মনের মানুষ, আমার জাত নিয়ে তার মোটেই মাথাব্যথা ছিল না! অনেক খাতির যত্ন করেছেন! এমন একটা মানুষের আর্থিক, বৈষয়িক দুরবস্থা নিজের চোখের সামনে দেখেও তাকে আমি কোনোভাবেই কোনোদিন সাহায্য করতে পারিনি, শুধু দু-হাতে নিয়েই গিয়েছি! কিন্তু মাস দুয়েক আগে, আমি তখন উত্তরপ্রদেশের আলোয়াড়ের কাছে এক জঙ্গলে সবে কদিন ধ্যান করা শুরু করেছি কোনো এক মহারাজার কিম্বা নবাবের পরিত্যক্ত জরাজীর্ণ হাভেলিতে! স্থানীয় মানুষ এই জঙ্গলাকীর্ণ দুর্গম পরিত্যক্ত প্রাসাদে আসেনা বড়, তা সে জীবজন্তুর ভয়েই হোক বা তেনাদের ভয়েই! আমার তো আর সেসবের ভয়ডর নেই, আমার সাথে আছেন আমার যোগিনী বিন্দুবালা মা! সন্ধ্যে ঘনাতে আমি ওই হাভেলীর পশ্চিমপাড়ে ধুনি জ্বালানোর জন্যে মাটি খুড়ছি, তো আমার শাবলে কিছু একটা ধাতব বস্তুতে আঘাত লাগলো! ভালো করে খুড়তেই একটা বড়সড় পুঁটলি পেলাম বাবা! খুলে দেখি তাতে অনেক চকমকে পাথর! আমি পড়লাম ফ্যাসাদে! এসব নিশ্চয়ই অন্য কারোর গুপ্তধন! পুটলির গায়ে উর্দুতে কিসব লেখা! ওটা আমি একটু আধটু পড়তে পারি! পড়ে জানলাম সেখানের এক নবাবের নজরানা, দিল্লীর দরবারে মুঘল সম্রাটের জন্যে প্রস্তুত করা হয়েছে! হয়তো সময়কালে সেসব দিল্লীতে পাঠানোর পরিকল্পনা ছিল, কিন্তু সে আর হয়ে ওঠেনি কোনো এক অজ্ঞাত কারনে! খুব ভাবলাম সারারাত, শেষে তোমার বাবার কথা মনে পড়লো! উনি আমার জন্যে যা করেছেন, তা এ জীবনে পরিশোধ করার নয়! ভাবলাম তাকেই এইসব দিয়ে কিছুটা ভারমুক্ত হই, আমার যোগিনী বিন্দুবালা শুনেও তাই বললো! তাই এই এতটা পথ পায়ে হেঁটে এই তোমার কাছে এসেছি বাবা! আস্তানা গেড়েছি তোমাদের গ্রামের উত্তর দিকের শ্বশানে! আজ তবরেজ ভাই নেই, কিন্তু বাবা তুমি আছো! এই বুড়োকে এই ঝামেলার হাত থেকে রক্ষা করো! এ এ এ এই নাও ধরো!
 
আসিফ হাঁ হয়ে এতক্ষন এই সাধুর কথা শুনছিল! দেখলো সাধু তার ঝোলা থেকে একটা চামড়ায় তৈরী পুঁটলি বের করছে, পুঁটলির আকার প্রায় আড়াই ফুট উঁচু এক কলসির সমান হবে! পুঁটলির গায়ে উর্দুতে কিসব লেখা সোনার জল দিয়ে! ঝোলায় আর বোধহয় বিশেষ কিছুই ছিল না, ওই পুঁটলি বের করতেই ঝোলা একদম নেতিয়ে শূণ্য হয়ে গেল! আসিফ সচকিতে সাধু বাবাকে বললো – আ আ আপনি ভিতরে চলুন! এখানে এসব দয়া করে দ্যখাবেন না! আপনি কি জল খাবেন? দেখে তো মনে হচ্ছে আপনার খুব তেষ্টা পেয়েছে!
 
সাধু – বাবা, তুমি বড় ভালো ছেলে! আমি অন্য একদিন আসবো বাবা তোমার কাছে! আমায় ওই শ্বশানে জলদি ফিরতে হবে যে আজ এক্ষুনি! এক গেলাস জল খেয়েই আমি কিন্তু চলে যাবো বাবা!
 
আসিফ সাধুবাবাকে ভিতরে নিয়ে এসে বসতে বললো! আর পুঁটলিটা শেষমেষ খুললো! ভিতরের জিনিষ দেখে আসিফের চোখ ধাঁদিয়ে গেল! ইয়া আল্লা! ভেতরে কমপক্ষে ছোট বড় হীরেই আছে কয়েক হাজার! সব চেয়ে ছোট হীরেটার দামও এই বাজারে দেড় দুই লাখের কম নয়! আলো ঠিকরে বেরোচ্ছে সেখান থেকে! আসিফ নিজে পাথরের মানে জেম স্টোন, ডায়মন্ডের ব্যবসায় আছে! এরকম একটা হীরের আঙটিরই যা দাম হবে তাতে ওর ব্যবসার মূলধনের বিশ গুন আমদানি হবে! হীরে ছাড়া রয়েছে আরো অসংখ্য মনি মাণিক্য, বেশ কিছু মহার্ঘ্য মুক্তোর ছড়া, জহরতে মোড়া অজস্র সোনার গয়না! এ সম্পদ তো যে পাবে সে কোনো মহারাজার চাইতে কম ধনবান হবে না! আর এই হতদরিদ্র, অভুক্ত, নিঃস্ব লোকটা তাকে এই সাত রাজার ধন এমন অকাতরে দিয়ে দিচ্ছে! এ কি করে সম্ভব?! একটু আগেই যাকে রাস্তার ধান্দাবাজ ভিখিরি কাম সাধু ভেবে দূর দূর করে তাড়িয়ে দিতে পারলেই আসিফ বেঁচে যেতো সেই একই মানুষের এমন আকাশছোঁয়া নির্লোভ চরিত্র দেখে আসিফ পুরো হতভম্ব! কোনোমতে বিষম সামলে ঢোঁক গিলে সে জিজ্ঞেস করলো – আ আ আপনি তো বলছেন আপনি দেখেছিলেন পুঁটলির মধ্যে কি আছে, তা আপনার কি জানা আছে এই পুঁটলির মধ্যে রাখা সম্পদের বাজার দর কত?
 
সাধু হাল্কা সেসে বললো – আমার জেনে হবেটা কি? ওতো আমার কোনো কাজেই তো আসবে না বাছা! উলটে আমার চালচুলো নেই, এই বোঝা বয়ে আমি হাঁফিয়ে গিয়েছিলাম বাবা! তুমি আমায় খুব জোর উদ্ধার করলে! অ্যাদ্দিনে আমিও ভারমুক্ত হলাম! এবার আমি আসি, আরেকদিন দ্যখা হবে!
 
আসিফকে আর কিছু বলার সুযোগ না দিয়ে ওই বয়সের ভারে ন্যুব্জ মানুষটা ধীরে ধীরে চলে গেল! আসিফ ওর পাওয়া সব হীরে জহরত ব্যাংকের সেফ ডিপোজিটে সেদিনই জমা করে কেবলমাত্র একটা হীরে তার এক চেনা পারসি ব্যবসায়িকে বিক্রি করে! নগদ ১ লাখ ৭৫ হাজার টাকায়!
 
রামচরন সব শুনে পুরো হতবাক হয়ে চেয়ে রইলো আসিফের দিকে খানিকক্ষন! তারপর বললো – এ যে রূপকথাকেও হার মানায় রে! তা সে সাধুকে দেখতে যাসনি আর?
 
আসিফ – গিয়েছি রে! এর মধ্যে সাতবার গিয়েছি! বিশ্বাস কর, লোকটা আর যাই হোক, ভন্ড নয়! শ্বশানে সাধু দেখে দু একজন ঘুরঘুর করছিল, ওই তাবিজ, হার এইসব যদি পাওয়া যায় সাধুর থেকে! তো সাধু নিজেই তাদের বলেছে যে তার কোনো মন্ত্র টন্ত্র কিস্যু জানা নেই বিশেষ আর কারোর ভূত ভবিষ্যত কিসসু সে জানেনা! আমি যেতে প্রত্যেকবার কখনো বাতাসা, কখনো শুকনো মুড়ি, কখনো নকুলদানা খাইয়েছে! শেষদিন সাধুবাবা আমায় বলেছে একজন আসছে সাধুবাবার কাআছে, তাকে তার কাছে নাকি কাছে আসতেই হবে! সে এলেই নাকি সাধুবাবার মুক্তি হবে চিরতরে! আর ওনার বিন্দু মায়েরও নাকি গতি হবে! কি জানি বাবা কার আসার কথা বলছেন এই সাধুবাবা! এই প্রসংগে তোকে বলি, সাধুবাবার সেই যোগিনী বিন্দুবালাকে আমি দেখেছি রে! বয়েস ত দেখে মনে হয় ৩০-৩২ এর বেশি হবেনা! অসামান্য রুপসী! একটু ভারী শরীর, মুখে হাসি লেগেই আছে! জিজ্ঞেস করেছিলাম কদ্দিন আছে সাধুবাবার সাথে, সাধুবাবার সাথে দুর্গম জায়গায় ঘুরে বেড়াতে তার ভয় করেনা?- এইসব।

জবাবে কি বলে জানিস? বলে আমায় নিজেকে রক্ষা করার সব শিক্ষা আমায় বাবা দিয়েছেন, আমি কাউকে ডরাই না! যাই হোক, অনেক বলা কওয়াতেও সেই সাধুবাবা কিন্তু আর আমার বাসায় আসতে রাজী হলোনা! খালি হাসে আর বলে, এই যাবো, ঠিক যাবো! কিন্তু আসে আর না! ইচ্ছে হয় মানুষটার সেবা করি, একটু যত্ন করি! শরীরের যা হাল ওনার, বেশিদিন মনে হয় আর বাঁচবে না রে! কিন্তু কে শোনে কার কথা! বিন্দুবালাকে বলতে সে বলে বাবা মাটির থেকে জন্মেছে, মাটিতেই শেষমেষ মিশে যাবে! আপনি, আমি কিই বা করতে পারি?!
[+] 6 users Like Podbilasi's post
Like Reply
#17
ki hobe er pore ki hobe ?
Like Reply
#18
Darun hosse,,,,, next update please......
Like Reply
#19
যাইহোক, বিয়ের অনুষ্ঠানের দুই দিন পরে আসিফ রামচরনকে এক ভোরবেলায় বললো যে তাকে এক জরুরি কাজে এক্ষুনি কলকাতা ছুটতে হবে! রামচরন শুনে তাকে গাআড়িতে করে কলকাতায় ছেড়ে দেওয়ার কথা বললো, কিন্তু আসিফ জানালো তার দরকার পড়বে না! সে দুদিন পরেই ফিরে আসবে! এর মধ্যে চাইলে রামচরন সেই সাধুবাবার সাথে দ্যাখা করে আসতে পারে, কাছেই তো শ্মশান! নয়তো আসিফ ফিরলে তার সাথেও সে যেতে পারে! আসলে আসিফের মাথায় অন্য চিন্তা ছিল! প্রাণের সখাকে সে তার লব্ধ গুপ্তধনের কিছু অংশ দিতে চায়! সে জানে আসিফ সরাসরি বললে রামচরন তাতে বাধা দেবে! একটা জয়েন্ট লকার খোলার স্বীদ্ধান্ত নিয়েছে সে! সেখানে সে কিছু ধন দৌলত রাখবে আর লকারের চাবি আর কাগজপত্র রামচরনের নামে ট্রান্সফার করাবে, ফিরে এসে রামচরনের সইসাবুদ নিয়ে! এদিকে রামচরন দেখলো দুই সপ্তাহ ছুটি নেওয়া যখন আছেই তখন আর দিন পাঁচেক থাকা যেতেই পারে আসিফের এখানে! আসিফের এই তিন মহলা বাড়ি বা প্রাসাদে থাকতে সে বড় ভালোবাসে! অনেক প্রাচীন ইতিহাসের চিহ্ন যেন আনাচেকানাচে ছড়িয়ে ছিটিয়ে আছে! অদ্ভুত অজানা নস্টালজিয়ায় মন তার আদ্র হয়! সেই সাথে সেই অলীক সাধুবাবার সাথে দ্যাখা করার হাতছানিও আছে! রামচরন রাজী হয়ে গেল আসিফের কথায়! আসিফ কলকাতার জন্যে রওনা দিতে সেও পাড়ি দিল পায়ে হেঁটে গ্রামের সীমানার শ্মশানের দিকে! শ্মশানটার চারি পাশে অনেক গাছ গাছালি! কতকটা যেন জঙ্গলই বলা চুলে! আসিফের কথা মতন শ্মশানের মধ্যে খানিক এগিয়ে যেতে একটা বড় আম গাছের নীচে এক অস্থায়ী তাঁবু মতন আস্তানা নজরে এলো! গাছের ঠিক নীচে একটা খাটিয়া গোছের কিছু রাখা আর তার উপরে জীর্ন শীর্ন জটাজুটধারী এক প্রচুর বয়স্ক মানুষ শুয়ে আছে! এ যে সেই সাধু তা রামচরনের বুঝতে দেরী হলো না! মানুষটার মাথার কাছে পিঠ অব্দি কোঁকড়ান লম্বা চুলের এক ফর্সা মহিলা মাটিতে বসে সেই সাধুকে হাতপাখা দিয়ে বাতাস করছে! মহিলার বয়েস দেখে সত্যি সত্যিই তিরিশের বেশি মনে হয় না! আসিফ কিছু ভুল বলেনি! সত্যিই অপূর্ব দেখতে, কিন্তু চাহনিতে কেমন এক অজানা ইঙ্গিত! তা যে কি তা বোঝা মুশকিল! চেহারায় হাল্কা স্থুলতা রয়েছে, তবে স্থুলত্বের ছোঁয়া এই মহিলার স্তন আর নিতম্ব যেভাবে অকাতরে পেয়েছে, তেমনটা ওনার কোমর পেয়ে ওঠেনি! ইনিই তাহলে সেই বিন্দুবালা! রামচরন ধীর পায়ে এসে সাধুবাবার খাটিয়ার পাশে এসে দাঁড়ালো!
 
সাধুবাবা একবার কেশে উঠলেন আর তারপর ক্ষীন গলায় বললেন – যাক তাহলে শেষমেষ এলে তুমি! চিন্তা হচ্ছিল, বেশি দেরী না করে ফেল!
 
রামচরন অবাক হয়ে একবার বিন্দুবালার দিকে তাকাল! বুন্দুবালার মুখে হাসি আর দুঃখ একসাথে মিলেমিশে এক অচেন অভিব্যক্তি ফুটে ঊঠেছে! রামচরন
 
সেই সাধুর দিকে তাকিয়ে বললো – আমায় কিছু বলছেন সাধু মহারাজ?
 
সাধু আবার ভাঙা গলায় বলে উঠলো – হ্যাঁ তো! বলছি তো তোমাকেই বাবা! তুমি রামচরন, তাই না?!
রামচরন খুব অবাক হলো, তারপর ভাবলো হতেও পারে আসিফের কাছে তার নাম শুনে থাকবে! সামলে নিয়ে বললো – আসিফ বুঝি আমার কথা আপনাকে বলেছে? আমি আসিফের বাল্যবন্ধু!
 
সাধু – হ্যাঁ তা সে বলেছে! কিন্তু আমি তোমায় তার আগের থেকেই চিনি, জানি!
 
রামচরন (অবাক হয়ে) – তা কি করে সম্ভব? আমি তো আপনাকে প্রথমবার দেখছি! আমায় তো আপনার চেনার কথা নয়!
 
সাধু – এ জীবনে অনেক অসম্ভবই সম্ভব হয় বাছা! সব কিছুর ব্যাখ্যা হয় কোথায়? শোনো আমার কিছু সিদ্ধাই আছে, পারলে সে সব দেখিয়েও অনেক জুড়ি গাড়ি হাঁকাতে পারতাম! কিন্তু সেসব করেই যে আত্মার ক্ষয় হয়, মনে ঘুনপোকা বাস করে! তবু তোমার বিজ্ঞানমনস্ক মনে বিশ্বাসের উদ্রেক করানোর জন্যে তোমার ব্যাপারে আমি কিছু কথা বলবো! তাহলেই বুঝবে আমি কতটা চিনি তোমায়!
 
রামচরনের কপালে বিন্দু বিন্দু ঘাম ঝরা শুরু হলো, এসব তো গপ্প কথায় শুনেছে সে! মানুষের কি এমন ক্ষমতা থাকে কখনো? শুকনো গলায় সন্দিগ্ধভরা কন্ঠে সে বললো – বেশ বলুন তাহলে কেমন চেনেন আমায়!
 
সাধু – বরুন স্যানাল আর রেবতী স্যান্যালের হাতে গড়া রামচরন, তোমাকে তারা শিক্ষাও দিয়েছে আর শোষনও করেছে নির্বিচারে! যৌনতার বেদিতে তোমার অভিষেক তো তাদের হাত ধরেই! কি মনে পরে?
 
রামচরনের গলাটা যেন কেউ চেপে ধরেছে! যে কথাআ তার জীবনের সব থেকে বড় কলঙ্কের, সব থেকে বড় গোপন, যার অস্তিত্বের কথা তার মা-বাবাও জানেনা, বন্ধুবান্ধব, আত্মীয় – কেই না! জানে শুধু তারা তিনজন, তা এই সাধু কোন উপায়ে জানলো! ইসসস কি লজ্জা লাগছে তার, নিজেকে এক মুহুর্তে কুঁকড়ে যেতে দেখলো সে সাধুবাবার সামনে। সাধুবাবা বোধহয় রামচরনের মনের কথা পড়তে পারলো।
 
সাধু – দ্যাখো বাছা! যে মানুষকে নিজেকে তিরস্কার করতে জানে সঙ্গত কারনে, তার চাইতে ভালো মানুষ দুটি নেই! কিন্তু যে মানুষ নিজেকে ঘেন্না করে সে ঈশ্বরের সাথে তঞ্চকতা করে! কারন আমাদের ভেতরেই তো তার বাস! নিজেকে ঘৃণা করা মানে তাকেই ছোট করা! যা হয়েছে তা তুমি কুতসিত ভেবোনা! তা তোমায় গড়েপিঠে তুলেছে বাবা! লোহা না জ্বললে, না পিটলে যে আকার দেওয়া যাবেনা!
 
রামচরনের চোখ দিয়ে ঝর ঝর করে জল বইতে লাগলো! এতদিনের জমা ক্লেদ যেন এক ধাক্কাআয় ধুয়ে মুছে পরিস্কার হয়ে গেল! এ কোন যাদুকরের সামনে এসেছে সে! হুমড়ি খেয়ে মাটিতে বসে রামচরন সাধুবাবার পা দুটো আঁকড়ে ধরলো আর হাউমাউ করে কাদতে থাকলো! সাধুবাবার শীর্ন হাত দুখানা উথে এস্ল আর পরম মমতায় তিনি রামচরনের মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলে উঠলেন- থাক বাবা থাক! আর নয়, সারা জীবন অনেক কেঁদেছ! এবার সব শান্ত হোক! আগে আমার কথা শোনো
 
রামচরন মাথা তুলে অশ্রুসজল চোখে বলে উঠলো – বলুন বাবা আপনি কি বলতে চান
 
সাধু – তোমার জীবনে এক বড় দ্দায়ীত্ব আমি সঁপতে চাই বাবা।! বদলে আমি কিছুই তোমায় দিতে পারবো না! তুমি সেই দায়ীত্ব নিতে পারবে?
 
রামচরন ভেজা গলায় বললো – আমার কিচ্ছু চাইনা! কিন্তু না জেনে কথা কি করে দিই?! যদি সেই দায়ীত্ব পালনের সামর্থ্য আমার না থাকে সাধুজি?
 
সাধু – আমি তোমার কথা স্বপ্নাদেশে জেনেছি! তুমি অযোগ্য বা অসমর্থ হলে সে আদেশ আমি পেতাম না রামচরন! দ্যাখো, যোগবলে আমি জেনেছি আজ রাত বারোটার পরে আমি আমার নস্বর দেহকে ত্যাগ করবো! এই খাচাটা অনেক পুরোনো হয়ে গেছে গো! এবার মায়া ত্যাগ করতে হবে! আমার বিন্দু মা আমার যোগিনী, আমার কামিনী, আমার দেহ সঙ্গিনী, আমার ধাত্রি, আমার শক্তি, আমার দেবী! ওকে পেয়েছিলাম এক বস্তিতে, তখন ওর বয়েস ৫ কি ৬! একদল পশুরূপি মা-বাপ মরা এই মেয়েটিকে খুবলে খেতে চাইছিল! সেসময় আমি এমন অশক্ত, অসমর্থ ছিলাম না! আমি কন্যা শিশুটিকে উদ্ধার করি! সেই থেকে বিন্দু মা আমার ছায়াচরী! ও আমার সব! ওর তরে এই খাঁচার মধ্যে অ্যাদ্দিন বন্দি ছিলাম! তোমায় আমি হাত জোড়ে প্রার্থনা করছি বাছা, তুমি আজ থেকে বিন্দুর সঙ্গী, সাথী, সহচর হয়ে ওঠো! ওর ভার নিয়ে তুমি আমার মুক্তির পথ প্রশস্ত করো বাছা!
 
রামচরন আঁতকে উঠলো – জানে না, চেনে না, এমন অচেনা এক অতীব রুপবতী নারীকে সে কেমন করে আশ্রয় দেবে নিজের কাছে! সে যদি রক্ষক থেকে নিজেই ভক্ষক হয়ে যায়? আর তা ছাড়া সমাজ বলেও তো একটা বস্তু আছে! সবাই কি ভাববে তাদের সম্পর্কে! সে কাঁপা গলায় বললো – সাধু মহারাজ! এটা কেমন প্রস্তাব আপনার?!
 
বিন্দুবালা এইবার কথা বলে উঠলো – আমি আপনার সাথে থাকতে চাই! বাবার আদেশ আমি অমান্য করবো না! মনে করুন দরকার হলে এক দাসীকে রাখছেন! আপনি বাবার কথা মেনে নিন দয়া করে! কথা দিচ্ছি আপনার যাতে বিন্দুমাত্র অসুবিধে না হয়, সে ভার আমার!
 
সাধু হঠাত প্রচণদ জোরে কেশে উঠলো, তারপর মুখটা বিশাল বড় হাঁ হয়ে গিয়ে আবার বন্ধ হলো! খুব কষ্ট পাচ্ছেন বোধহয় শ্বাস নিতে! অনেকক্ষন থেমে বলে উঠলো – আমার বিন্দু মাকে সামান্য ভেবোনা! তুমি রাজী হও! নয়তো বিন্দু আমার সাথে চলে যেতে চাইবে! তা হয়না! তুমি ওর ভার নাও রামচরন!
 
কি যেন এক অলীক আত্মবিশ্বাস ভর করলো রামচরনের মাথায়! সে সাধুবাবার হাত ধরলো, দৃড় গলায় বললো – বেশ, কথা দিলাম আপনাকে সাধু মহারাজ! বিন্দু দিদির সব ভার আজ থেকে আমার! 
[+] 3 users Like Podbilasi's post
Like Reply
#20
e ki didi hoye gelo keno ?
[+] 1 user Likes ronylol's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)