Thread Rating:
  • 0 Vote(s) - 0 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy আহহহহ কি আরাম
#1
Heart 
Namaskar
যেটা বলতে চলেছি, এটা  কোনো প্রেমঘটিত ব্যাপার নয় । জানি না তোমাদের কতটা ইন্টারেস্টিং লাগবে শুনে।

ঘটনাটা খুব বেশি পুরানো নয়।
আমার নাম মৌসুমি মন্ডল এখন বয়স ৩৮ ।
আমার স্বামীর নাম বাবাই মন্ডল বয়স ৪২ বছর।
স্বামী ব্যাঙ্ক ম্যানেজার পোস্টে চাকরী করে ।
আমার একটা ছেলে আছে নাম দীপ । ওকে  পড়াশোনার জন্য হোস্টেলে ভর্তি করে দিয়েছি।

আমার স্বামী আমাকে খুব ভালোবাসে।
আমাকে বাড়িতে ছুটিতে থাকলেই ল্যাংটো করে চোদে।
আমিও ফাঁকা বাড়িতে স্বামীর সঙ্গে বিনা বাধায় চোদাই। 
{আমি দ্বিতীয় বাচ্ছা না হবার জন্যে রোজ জন্ম নিয়ন্ত্রণ পিল খাই }। 
তাছাড়া আমার গুদের ভিতরে মাল না পরলে আমি ঠিক চুদিয়ে মজা পাই না।

যখন আমার গুদের গভীরে বাড়া কেঁপে কেঁপে ঘন মাল গুদের দেওয়ালে ছিটকে ছিটকে পড়ে তখন মনে হয় যেনো চোদার সুখভোগটা সম্পুর্ন হলো।
 আমি খুবই কামুক মহিলা ।
সুযোগ পেলে আমি চোদাতে ছাড়ি না।

আমার পাড়ার অনেক ছেলেই আমাকে ঝাড়ি মারতো পছন্দ করতো কিন্তু আমি পাত্তা দিতাম না। শেষে একটা পাশের বাড়ির ছেলেকে চোদার সুযোগ দিলাম। ছেলেটার নাম ভোলা বয়স ২১ বছর। 
স্বামী আফিসের কাজে দেশের বাইরে গেছে। আমার  ছুটির দিন ছিলো ।সেদিন  দুপুরে একটা কারনে ভোলা আমার বাড়িতে এসেছিলো। অনেকক্ষন গল্প করার পর আমাকে দেখতে দেখতে সারা শরীরটা গিলে খাচ্ছিলো।
আমার রুপের খুব প্রসংশা করছিলো।
আমার গুদটা সুরসুর করে উঠলো চোদানোর জন্য ।
তারপর আর কি সুযোগ বুঝে ভোলা আমাকে বুকে জড়িয়ে ধরে মাইদুটো টিপে আমাকে উত্তেজিত করে ল্যাংটো করে চুদলো।
উফফফ ভোলার যেমন বড়ো বাড়াটা তেমনি দম, , চুদতেও পারে ।

বাড়াটা গুদে ঢুকিয়ে একটানা ঘপাঘপ চুদেই যাচ্ছে ।
মাইদুটোকে টিপে টিপে বুক থেকে যেনো ছিঁড়েই ফেলবে । বাচ্চাদের মতো মাইদুটো টিপে চুষতে চুষতে লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে চুদছে । আমি সুখে পাগল হয়ে গেলাম ।
টানা ১৫ মিনিট চুদলো । এরমধ্যে আমি দুবার জল খসিয়ে নেতিয়ে পরেছি।

শেষের দিকে জোরে জোরে ঠাপ মেরে ভোলা বললো বউদি আমার হবে বাইরে ফেলে দিচ্ছি,, বলেই বাড়াটা বের করে নিতে যাচ্ছিলো ।
আমি দুপা পেঁচিয়ে ওর কোমরটা চেপে ধরে বাধা দিয়ে বললাম ভেতরে ফেলে দে কিছু হবে না।

উফফফফ শুনেই ভোলা কি খুশি। ঘপাত ঘপাত করে রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে পিচকারির মত ছিটকে ছিটকে আমার বাচ্ছাদানিতে গরম গরম বীর্য ফেলে দিয়ে আমার বুকে নেতিয়ে পড়লো।

উফফফফ যোয়ান ছেলের গরম বীর্য গুদের দেওয়ালে ছিটকে ছিটকে পরতেই আমিও চোখ বন্ধ করে জল খসিয়ে চোদার চরম সুখটা অনুভব করলাম।
এরপর থেকেই সুযোগ পেলেই আমি ভোলাকে দিয়ে চোদাতাম।


আমার অফিসের কয়েকটা বড়ো অফিসারের সঙ্গেও আমি হোটেলে গিয়ে অনেকবার চুদিয়েছি।
দুটো অফিসার চুদতো কিন্তু খুব ভালো চুদতে পারতো না।
অফিসারের বয়স বেশির জন্য আমার গুদে ছোট বাড়াটা ঢুকিয়েই ঘপাঘপ পাঁচ মিনিট ঠাপ মেরেই হরহর করে মাল ফেলে কেলিয়ে পরতো।

আমার চেনা জানা অফিসারের জন্য ওদের বিনা কন্ডোমেই করতে দিতাম। মাল আমার ভেতরেই ফেলতো। আমি পিল খেতাম তাই পেট হবার ও ভয় ছিলো না । এতে অফিসাররাও খুব খুশি হতো।
এর জন্যই আমার কোম্পানীতে খুব তাড়াতাড়ি পদোন্নতি হলো।

 এই বছর আষ্টেক হবে। আমি একটি বড়ো কম্পানিতে তখন অ্যাসিস্টেন্ট এইচ আর। কোন একটা বিশেষ কারনে সেবার আমায় সপ্তাহ দুয়েকের জন্য ভূপাল যেতে হয়েছিলো। 
থাকার ব্যবস্থা কম্পানি থেকেই করে দিয়েছিলো। সাধারনতঃ সেটাই করে দিয়ে থাকে। তবে এদের গেস্ট হাউসটা একটা রেসিডেন্সিয়াল লোকালিটির মধ্যে ছিলো। বেশ শান্ত পরিবেশের মধ্যে একটা ছোট্ট দোতলা বাড়ি। সুন্দর সাজানো গোছানো। রুমগুলো বেশ বড় বড়। বেডরুমের খাটটাই তো কিংসাইজের। একা আমি তো প্রায় পুরো বাড়িটার মধ্যে হারিয়ে যাবার অবস্থা হয়েছে।


নেহাত সারাদিন অফিসে থাকি। আর সন্ধ্যেবেলা গেস্ট হাউসে ফিরে একটু ফ্রেশ হয়ে একটা কি দুটো ড্রিংকস নিয়ে টিভি দেখে, খেয়ে ঘুম। আবার পরের দিন একই রুটিন। তা, সেই বাড়িটার সামনে একটা দারুন লন ছিল। এদিকে দোতলাইয় বেডরুমটার সামনের টেরেসেও একটা ছোট্ট সুন্দর বাগান ছিল। বেশ অনেক ফুলগাছ দিয়ে ঘেরা আর ছিল একটা বেতের দোলনা, সেই টেরেসে। সারাদিন পর কাজের থেকে ফিরে একটা ড্রিংকস নিয়ে ওই দোলনাটায় বসে সিপ করতে বেশ লাগতো। একটা কুক কাম সার্ভিস গার্ল ছিলো, সে সকালে এসে রান্না করে, ঘর দোর ডাস্টিং করে দিয়ে চলে যেতো। রাত্রিটা নিজেই কিছু করে নিতাম।

প্রায় সপ্তাহখানেকের মত ততদিনে কাটিয়ে ফেলেছি। সেদিনটা মনে আছে শনিবার ছিল। অফিস ছুটি তাই বাড়িতেই ছিলাম। কেন জানি না, সকাল থেকেই বাবাইকে [আমার স্বামী ]  ভিষন মিস করছিলাম। 

মনটা খালি চাইছিলো  বাবাইয়ের কাছ থেকে আদর খেতে। বিকেলের দিকে, টেরেসের দোলনায় বসে খানিক চুপ করে বসেছিলাম। সারা পাড়াটা চুপচাপ। আশে পাশের বাড়িগুলো খুব কাছে কাছে। সব বাড়িতেই কারুর ছাদে বা কারুর বারান্দায় কিছু না কিছু গাছ লাগানো আছেই। খুব গ্রীন পাড়াটা। 

এইরকম শান্ত পরিবেশে আরো বেশি করে বাবাইকে কথা মনে পড়ে যাচ্ছিল, খুব পেতে ইচ্ছা করছিলো। পরনে একটা পাতলা কাফতান পরে ছিলাম। দোলনায় বসে আনমনে মাইয়ে হাত রাখলাম। বোঁটাগুলো যেনো বড্ড বেশি খাড়া হয়ে রয়েছে। আস্তে আস্তে বোঁটাগুলো নিয়ে খেলা করতে লাগলাম নিজের মনে। টানছি, মোচড়াচ্ছি। যত ওগুলো নিয়ে খেলা করছি, তত যেন আরো কিছু করতে মন চাইছে। নিজের মাইগুলোকে চেপে ধরলাম। আহহহহহহহ। চটকাতে লাগলাম জোরে জোরে। 

নিজের চোখদুটো বন্ধ হয়ে এলো। ডানহাতটা আনমনে নিজের তলপেটের দিকে নেমে গিয়েছিলো। নিজের গুদটাকে মুঠো করে চেপে ধরলাম। জায়গাটা স্যাঁতস্যাঁতে হয়ে আছে। হাত দিয়ে চেপে ধরতে কাফতানের ওই জায়গাটা ভিজে গেল। কাফতানের কাপড়টা দিয়ে গুদটাকে রগড়াতে থাকলাম আর সেই সাথে বাঁহাত দিয়ে মাইটাকে কচলিয়ে যাচ্ছি। হচ্ছে না। ঠিক মন মত হচ্ছে না। 

দোলনার ব্যাকরেস্টে নিজের পিঠটাকে রেখে তলপেটটাকে সামনের দিকে এগিয়ে দিলাম। কাফতানটাকে গুটিয়ে খানিকটা ওপরের দিকে তুলে নিলাম। ডান হাতটাকে কাফতানের মধ্যে দিয়ে ঢুকিয়ে দিলাম ভেতরে। আহহহহহ। গুদটাতে হাতের ছোঁয়া লাগলো। তলপেটের মধ্যে একটা শিরশিরানি উপলব্ধি করলাম। গুদের মুখটা পর্যন্ত ভেজা ভাব চলে এসেছে। আঙুলে তার ছোঁয়া পেলাম। চটচট করছে জায়গাটা। একটা আঙুল নিয়ে গুদের কোঁটে ছোঁয়ালাম। উম্মম্মম্ম। কেমন যেন বড় হয়ে একটু বাইরের দিকে বেরিয়ে রয়েছে কোঁঠটা। দুটো আঙুলের চাপ দিলাম কোঁঠে। 
নিজের থাই দুটো দুপাশ থেকে চেপে ধরল হাতটাকে। আরো খানিকটা রস চুঁইয়ে বেরিয়ে এল। কোঁঠটাকে বুড়ো আঙুলের চাপে রেখে মধ্যমাটাকে আস্তে আস্তে ঢোকাতে থাকলাম গুদের মধ্যে। 

পাদুটোকে দুদিকে যতটা সম্ভব খেলিয়ে মেলে ধরলাম। সট করে আঙুলটা পুরো ঢুকে গেল। নাঃ। আরো একটা আঙুল তার সাথে যোগ করলাম। তারপর আরো একটা। একসাথে তিনটে আঙুল এখন আমার গুদের মধ্যে। ঢোকাতে বার করতে থাকলাম আঙুলগুলোকে। মাথাটাকে পেছনদিকে হেলিয়ে দিলাম। উম্মম্মম্মম্ম। 
তিনটে আঙুল দিয়েও যেন মন ভরছে না। খালি মনে হচ্ছে একটা মোটা কিছু পেলে ভালো হতো, যেটা আরো গভীরে পৌঁছাতে পারতো। সাধারনতঃ আমি ক্লিটোরাল স্টিমুলাশানই পছন্দ করি মাস্টারবেশনের সময়, কিন্তু তখন যেন আরো বেশি কিছু চাইছিলো মনটা। 


টেনে বের করে নিলাম আঙুলগুলো গুদের থেকে। পচ করে একটা আওয়াজ পেলাম। নিজের মুখের সামনে হাতটাকে ধরে দেখি সারা হাতটা গুদের রসে মেখে রয়েছে। একটা, একটা করে মুখের মধ্যে পুরে চুষে নিতে থাকলাম গুদের মেখে থাকা রসগুলো আঙুলের গা থেকে। যন্ত্রচালিতের মত উঠে ঘরে চলে এলাম। আমি যখনই বাইরে কোথাও টুরে যাই, আমার সাথে এই কাঁচের ডিলডোটা সাথে থাকে। বাবাই আমায় আমাদের বিয়ের সেকেন্ড অ্যানিভার্সারিতে প্রেজেন্ট করেছিলো।

ব্যাগ থেকে ডিলডোটা বের করে খাটের ওপর শুয়ে পড়লাম। কাফতানটাকে গুটিয়ে কোমর অবধি তুলে নিলাম। পাদুটোকে যথাসম্ভব ছড়িয়ে রেখে গুদটাকে রাখলাম খাটের কিনারায়। ডিলডোটাকে গুদের মুখে রেখে ভালো করে ভেতর থেকে বেরিয়ে আসা রস মাখিয়ে হড়হড়ে করে নিলাম। তারপর গুদের মুখে রেখে আস্তে করে একটা চাপ। গুদের মুখটা ভরে গেল। আহহহহহ। কি শান্তি। আরো খানিকটা চাপ দিলাম। বেশ ইঞ্চি দুয়েকের মত ঢুকে গেল ভেতরে। 

ওইভাবেই খানিকক্ষন রেখে দিলাম। চুপ করে ফিল করতে থাকলাম ডিলডোর মসৃন গায়ের সাথে আমার গুদের দেয়ালের চাপটা। মুখ দিয়ে একটা উম্মম্মম্মম্ম শব্দ বেরিয়ে এলো, নিজেরই কানে বাজল। বেশ গরম লাগছিল ঘরের মধ্যেটা। টেরেসে তখন মৃদু হাওয়া বইছে। কি মনে হল, সেইভাবেই কোন রকমে আবার টেরেসের দোলনায় এসে বসলাম। এবার কাফতানটা পুরো কোমর অবধি গুটিয়ে নিয়েছি। আবার আগের পজিশনে বসলাম গুদটাকে সামনের দিকে এগিয়ে দিয়ে। গায়ে বেশ ফুরফুরে হাওয়া লাগছে। গুদের মধ্যে তখন ডিলডোর প্রথম দু ইঞ্চি ঢোকানো। 
এবার শুরু করলাম ডিলডোটা দিয়ে মাস্টারবেট করতে। হ্যাঁ, এবার বেশ পরিপূর্ন মনে হচ্ছে যেন। চোখ বন্ধ করে তোদের বাবাইয়ের এই মোটা জিনিসটার কথা ভাবতে ভাবতে ঢোকাচ্ছি আর বার করছি ডিলডোটাকে। 

একটানা পচপচ, ভচভচ করে শব্দ তৈরী হয়ে চলেছে গুদের থেকে। আর প্রতিটা চাপের সাথে ডিলডোটা একটু একটু করে সেঁধিয়ে যাচ্ছে ভেতরে, আরো বেশি করে আমার গুদটা ভরিয়ে দিতে দিতে। আহহহহহহহ। কি আরাম। নীচের ঠোঁটটাকে দাঁত দিয়ে কামড়ে ধরে পাগলের মত খেঁচে চলেছি। 
মনের মধ্যে বাবাইয়ের  ঠাপ। ওহহহহহহ বাবাই আরো জোরে করো। আমার আসছে। ইসসসসসসসসস। কি আরাম হচ্ছে। করো ওগো করো, আমায় চোদওওওওওওওওওওওওওওওও। 

পাগলের মত নিজেই  বাবাইয়ের নাম ধরে ডাকতে ডাকতে গুদের মধ্যে এই ডিলডোটা ভরে চলেছি। প্রায় গোড়া অবধি পৌঁছে গেছে ততক্ষনে। সারা হাত আমার গুদের রসে মাখামাখি। মাটিতে পায়ের পাতাগুলোকে বেঁকিয়ে ধরেছি। ইসসসসসসস। তখন মন চাইছে একজন কারুর কোমর ওই পাগুলো দিয়ে পেঁচিয়ে ধরি। আর তার শক্ত বাঁড়াটা আমার গুদের মধ্যে ভরে সে ঠাপাক। আর পারলাম না। তলপেটটা মুচড়ে উঠলো। আমি ঠেসে ধরলাম ডিলডোটাকে নিজের গুদে। 

কোমরের নীচ থেকে সারা শরীরটা থরথর করে কেঁপে উঠল। পরিষ্কার অনুভব করতে লাগলাম, গরম লাভার স্রোত গুদের দেয়াল বেয়ে গুঁজে রাখা ডিলডোর গা দিয়ে গড়িয়ে বাইরে বেরিয়ে আসছে। উপচে উপচে পড়ছে মাটিতে আমার হাত ভাসিয়ে দিয়ে। ওহহহহহহহ মাহহহহহহহহ। কি আরামমমমমমমম। গুদের জল খসিয়ে বোধহয় বেশ খানিকক্ষন ওখানেই ওভাবে পড়েছিলাম চোখ বন্ধ করে। মনের মধ্যে যেন আরো কিছু চাইছে। ঠিক হল না যেন।

ডিলডোর বদলে যদি এখন কাউকে পেতাম, কারুর ওই নরম শক্ত মোটা বাঁড়াটা আমার গুদের মধ্যে, ইস, ভাবতেই যেনো আবার জল কাটতে শুরু করে দিলো গুদটা।

স্নান করেও শরীরটা তখনও যেন শান্ত হয়ে ওঠেনি। ড্রয়িংরুমে টিভির দিকে মন ছিলো না। সারা শরীরটা একটা পুরুষের কঠিন নিস্পেষনের জন্য ছটফট করছিলো। বাড়িতে থাকলে সাধারনতঃ খুব একটা ব্রা পরিনা। সেদিনও তাই শুধু ব্লাউজই পরে নিয়েছিলাম। তাই ব্লাউজের ঘষা লেগে নিপিলগুলো জেগে উঠছিলো। আমাকে যেনো আরো কামার্ত করে তুলছিলো। নিজেই নিজের মাইগুলো নিয়ে খেলা করছিলাম সোফায় আরাম করে বসে। 

তাই কলিংবেলটা বাজতে খুব বিরক্ত বোধ করলাম। নিজেকে নিয়ে একটু একান্তে খেলা করার সময় ডিস্টার্বেন্স আমার একদম ভালো লাগে না 

তাই বেল বাজতেই প্রথমে উঠে যাইনি। কিন্তু দ্বিতীয়বার যখন আবার বেল বাজলো, তখন একরাশ বিরক্তি নিয়ে উঠে গেলাম দরজা খুলতে।

দরজা খুলে সামনে দেখি একটি ছেলে দাঁড়িয়ে। এই ২০-২২ বছরের হবে। চিনি বলে মনে হলো না। ভালো করে তাকালাম তার দিকে। একটা বেশ ফ্রেশ ব্যাপার আছে ছেলেটির মধ্যে। হ্যাঁ, মনে পড়েছে। একে দু-একবার দেখেছি যেনো এপাড়াতেই স্পোর্টস সাইকেল নিয়ে ঘুরে বেড়াতে। হাইটটা মন্দ না। কত হবে? ৫’৯’’ – ৫’১০’’। একটা চেক শার্ট পরে আছে, কিন্তু মনে হচ্ছে যেন বুকের ছাতিটা ফেটে বেরিয়ে আসবে। হু, হাতের বাইসেপগুলোও দেখছি বেশ ভালো। বেশ পেটানো চেহারা। জিম করে নিশ্চয়। নজরটা আর একটু নীচের দিকে নেমে গেলো। পরনে একটা ফেডেড জিন্স। দুই পায়ের ফাঁকের জায়গাটা একটু বেশি ফোলা লাগলো যেনো। খারাপ নয় মনে হচ্ছে জিনিসটা বেশ বড়ো মনে হচ্ছে ।

মাথা নীচু করে দাড়িয়েছিলো চুপ করে। আমার ঠোঁটে একটা চটুল হাসি খেলে গেলো। আমি একপলক বাইরেটা দেখে নিলাম। না, কেউ কোথাও নেই। থাকা সম্ভবও নয়। এই সময়টা মোটামুটি এইরকম ফাঁকাই থাকে পাড়াটা।

আমি গলা খাঁকারি দিতে মুখ তুলে তাকালো। প্রশ্ন করলাম, ‘ইয়েস? হাউ ক্যান আই হেল্প ইয়ু?’

আমার গলা শুনে বোধহয় একটু থতমত খেয়ে গেলো। ভয় ভয় বললো, ‘না… মানে… আসলে…

আমি এবার  প্রশ্ন করলাম, ‘কি আসলে? কি চাও তুমি আমার কাছে?’

এবার এক নিঃশ্বাসে উত্তরটা ভেতর থেকে বের করে দিলো মনে হলো, ‘আমি আপনার বাগানটা দেখতে চাই?’

আমি প্রায় জোরেই হেসে ফেললাম ওর উত্তর শুনে, খুব কষ্টে নিজেকে সামলে মজা করে  জিজ্ঞাসা করলাম, ‘তুমি আমার বাগান দেখবে? আমার কোন বাগানটা তোমার দেখার ইচ্ছা?’

ছেলেটি আবার তোতলাতে তোতলাতে উত্তর দিলে, ‘না… মানে… আপনার ছাদে একটা বাগান আছে… মা বলল সেটা একবার দেখে আসতে।

আমি বললাম ‘মা বললো?’

‘হ্যাঁ’ বলে ঢোঁক গিলল একটা বড় শ্বাস ফেলে।

আমি খেয়াল করলাম ছেলেটি উত্তর দেবার সময় একবার করে আমার সারা শরীরটা মেপে নিচ্ছে। বেশ ভালো লাগছিলো। আমি নিজের দিকে তাকালাম। ভাবলাম হয়তো নিজের পোষাকটা ঠিক নেই। না। সবইতো ঠিক। শাড়ির আঁচলটাও বুকের ওপর ঠিক জায়গায় রয়েছে। আবার ওর দিকে তাকালাম। দেখি একদৃষ্টে আমার বুকের দিকে তাকিয়ে। আমার সাথে চোখাচুখি হতেই তাড়াতাড়ি চোখটা নামিয়ে নিলো। 
আমার মধ্যের সিডাক্ট্রেস ভাবটা মাথা চাড়া দিয়ে উঠলো। নিজের শরীরের এই চাহিদার সময় এরকম একটা কম বয়সি টাটকা তাগড়া ছেলেকে হাতের কাছে পেয়ে মনটা চনমন করে উঠলো। ভাবতেই মাইয়ের বোঁটাগুলো যেন শক্ত হয়ে গেলো। ব্লাউজের ওপর দিয়ে ফুটে উঠলো মনে হয়। মাইটাও যেন বেশ টাইট হয়ে গেলো ব্লাউজের মধ্যে। নিঃশ্বাস একটু দ্রুত পড়তে লাগলো। দু’পায়ের ফাঁকে একটা গরম ভাব। একটা গরম জল চুঁইয়ে নেমে আসার উপলব্ধি পেলাম।

তোমার মা পাঠিয়েছে, তোমায়, আমার বাগান দেখতে?’ হিসহিসে গলায় থেমে থেমে প্রশ্নটা ছুঁড়ে দিলাম ছেলেটির দিকে। 
আমার বুকের ওপর চোখটাকে একবার বুলিয়ে নিয়ে মুখটা নামিয়ে ঘাড় নেড়ে হ্যাঁ বলল। 

আমি একটু গাম্ভির্য নিয়ে বললাম, ‘হুঁমমম, বেশ। ভেতরে এসো।’

ঘরের মধ্যে ঢুকে এলো ছেলেটি। পাশ দিয়ে যাবার সময় আমি নিজের জায়গা থেকে ইচ্ছা করেই একচুলও সরলাম না। তার ফলে ওর শরীরের ডান পাশটা আমার বুকের সাথে ঘসে গেলো ঘরে ঢোকার সময়। মাইগুলো রগড়ে গেলো ওর বাহুর সাথে। তাতে ওর কি এফেক্ট হলো চিন্তা করে ঠোটে হাসি খেলে গেলো আমার।

দরজাটা বন্ধ করে দিয়ে ওকে পেরিয়ে সিঁড়ি দিয়ে ওপরে উঠতে উঠতে বললাম, ‘ওপরে এসো, আমার যে বাগান তুমি দেখতে এসেছো, তা দেখতে হলে আমার বেডরুমে আসতে হবে।’ ছেলেটা মুখে কিছু না বলে আমার পেছন পেছন সিঁড়ি চড়তে লাগলো। আমি অনুভব করলাম ছেলেটির দৃষ্টি এখন আমার শাড়ি জড়ানো পাছার ওপর নিবদ্ধ রয়েছে। আমি আরো বেশি করে পাছা দুলিয়ে দুলিয়ে সিঁড়ি ভাঙতে থাকলাম।

দোতলায় নিজের বেডরুমে ঢুকে পেছন ঘুরে তাকিয়ে দেখি ও দরজার সামনে দাড়িয়ে পড়েছে। ইতস্থত করছে ভিতরে আসবে কিনা। 

আমি হেসে বললাম, ‘ওখানে দাড়িয়েই কি আমার বাগান দেখবে? তাতে মন ভরবে? ভেতরে না এলে মাকে বলবে কি করে যে আন্টির বাগান কি রকম?’

ছেলেটির লজ্জা পেয়ে ঘাড় নেড়ে কিছু একটা আস্তে বিড়বিড় করে বললো, আমার কানে গেলো না। 
আমি আবার বললাম, ‘লজ্জা করে না দাড়িয়ে থেকে নিশ্চিন্তে বেডরুমে এসো, কারন আমার টেরেসটা বেডরুমের মধ্যে দিয়েই যেতে হয়, অন্য কোনভাবে পৌঁছানোর উপায় নেই।’

এবার যেনো একটু আস্বস্ত হলো ছেলেটি। আস্তে আস্তে বেডরুমের মধ্যে এসে দাড়ালো। বেডরুমের মাটিতে সাইড করে আমার ছেড়ে রাখা কাফতানটা পড়ে আছে আর তার সাথে আগের ব্যবহার করা একটি ব্রা ও প্যান্টি। পরে কেচে ফেলবো ভেবে আর বাথরুমে রাখা হয়নি। 

ছেলেটি আড় চোখে আমার ছেড়ে রাখা পোষাকগুলোর দিকে তাকিয়ে দেখছে দেখি। আমার ভিতরটা শিরশির করে উঠলো। গলা খাঁকারি দিতে ও চোখ নামিয়ে নিলো। আমি ওকে নিয়ে টেরেসে গেলাম। তারপর নিজে দোলনাটায় বসে ওর চোখের দিকে তাকিয়ে বললাম, ‘তুমি কি এই বাগানের কথা বলছিলে?’

ছেলেটি ঘাড় নেড়ে হ্যাঁ বললো। আমি সেইভাবেই ওর চোখের দিকে তাকিয়ে বললাম, ‘সত্যিই তোমার মা বলেছে আমার বাগান দেখার কথা?’

এবার ছেলেটি খানিক চুপ করে থেকে, তারপর আস্তে আস্তে ঘাড় নেড়ে না বললো। চুপ করে মাথা নিচু করে দাড়িয়ে রইল ছাদে।

আমার ঠোঁটে আবার হাল্কা হাসি ফুটে উঠলো। আমি দোলনায় অল্প অল্প দুলতে শুরু করলাম, আর ওকে প্রশ্ন করলাম, ‘তোমার বাড়ি কোথায়? আমার এই বাগান সম্বন্ধে তুমি জানলেই বা কি করে?’

ছেলেটি উত্তরে একটু দুরের দিকে হাত তুলে দেখিয়ে বললো, ‘ওই যে জলের ট্যাঙ্কটা দেখতে পাচ্ছেন, ওটা আমার বাড়ির ছাদ। ওখান থেকেই আমি আপনার বাগানটা দেখেছি।’

ওর হাতের নিশানা বরাবর তাকিয়ে একটা বাড়ির ছাদ চোখে পড়লো। খুব একটা দুরে নয়। বেশ কাছেই। ওই ছাদে কেউ দাড়ালে আমার ছাদের সব কিছুই দেখা যায়। সব। 

আমি ওর দিকে তাকিয়ে বললাম, ‘তুমি ওই ছাদ থেকে আমায় দেখেছো? আগে? না আজ? খানিক আগে? তাহলে ব্যাপারটা বাগান দেখার নয়?’

ছেলেটির কানগুলো অসম্ভব লাল হয়ে উঠেছে। মাথা নিচু রেখেই তাড়াতাড়ি প্রতিবাদ করে উঠল, ‘না… না… সে রকম কিছু নয়… আসলে…’

ছেলেটির অপ্রস্তুত হয়ে যাওয়াটা আমি বেশ এঞ্জয় করছিলাম। ঝট করে দোলনা থেকে উঠে ওর কাছে গিয়ে দাড়ালাম। নিজের ঠোঁটে লেগে থাকা হাসিটা সরিয়ে একটা আঙুল দিয়ে ওর চিবুকটা আমার দিকে তুলে একটু সিরিয়াস গলায় প্রশ্ন করলাম, ‘আমার মুখের দিকে তাকাও। 
আমি তোমার সাথে কথা বলছি। তার মানে খানিক আগে তুমি ছাদে ছিলে?’ ব্লাউজের মধ্যে মাইটা যেন আরো বেশি টাইট লাগছে মনে হলো আর তার সাথে দুই থাইয়ের ফাঁক থেকে একটা গরম ভাব বেরুচ্ছে। জায়গাটা কেমন যেন ভেপসে উঠছে। ‘
তাহলে ব্যাপারটা বাগান সম্বন্ধ নয়? কি দেখতে পেয়েছো ওই ছাদ থেকে?’
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ছেলেটির প্রায় যেন কেঁদে ফেলার অবস্থা। মিন মিন করে বলল, ‘না… মানে… বাগানটাই দেখেছিলাম… আর কিছু নয়, বিশ্বাস করুন।’ ওর গলা যেন প্রায় বুজে এলো উত্তর দিতে গিয়ে।

আর নিজে সময় নষ্ট করার ইচ্ছা করলো না। ওর হাতটা নিজের হাতের মধ্যে ধরলাম। শক্ত সমর্থ পুরুষালি হাত। কর্কশ হাতের পাঞ্জা।

প্রায় আদেশের সুরে বললাম, ‘ঘরে চলো। এখানে দাড়িয়ে সময় নষ্ট করার কোন মানে হয় না।’ ওকে নিয়ে বেডরুমে চলে এলাম। ডিভানটা দেখিয়ে দিয়ে বললাম, ‘ওখানে বসো।’ বলে নিজে ওর মুখোমুখি একটা মোড়া টেনে নিয়ে বসলাম।

আমার সামনে একটা সদ্য যুবককে পেয়ে যেন সারা শরীরের মধ্যে একটা আগুন ধিকিধিকি ছড়িয়ে পড়ছে। কানগুলো গরম হয়ে উঠেছে। চোখের সামনে চওড়া ছাতির নড়াচড়া দেখতে দেখতে মনের মধ্যে ভাবতে লাগলাম এই ছাতিতে আমার লম্বা নখের আঁচড় পড়তে চলেছে। ইসসসস! মাইয়ের বোঁটাগুলো মনে হচ্ছে যেন বাড়তে বাড়তে ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসবে।

কোলকাতা থেকে চলে আসার পর থেকে আমি অভুক্ত। রাতের পর রাত শুধু ডিলডো দিয়ে কাজ চালিয়েছি। তাই হাতের মধ্যে এরকম একটা তাগড়া জোয়ান শরীর দেখে আর নিজেকে সামলাতে পারছিলাম না। ছেলেটির উরুসন্ধির দিকে তাকিয়ে যেন আমার থাইয়ের মাঝের আগুনটা যেন আরো বেশি করে জ্বলে উঠলো। কি অসম্ভব ফুলে আছে জায়গাটা। অভিজ্ঞতা বলে দেয় জিনিসটা খারাপ সাইজের নয়। ভাবতেই আরো খানিকটা জল গড়িয়ে নেমে গেলো নীচের দিকে। প্যান্টিটা বেশ ভেজা ঠেকছে।

আমার সামনে ছেলেটি মাথা নীচু করে বসে আছে। আমি আবার বললাম, ‘বেশ। তা তোমার নামটাই তো জানা হলো না? কি নাম তোমার?’

ছেলেটি মুখ তুলে উত্তর দিল, ‘সুমন্ত’।

সুমন্ত মুখ তুলতেই নিজের হাতদুটোকে তুলে মাথার পেছন দিকে নিয়ে গিয়ে চুলটাকে একটা খোঁপা বাঁধতে লাগলাম। তাতে আমার বুকের আঁচলটা জড়ো হয়ে দুটো মাইয়ের খাঁজের মধ্যে ঢুকে গেল। দুপাশ থেকে ব্রাহীন মাইদুটো বেরিয়ে ওর দিকে যেন উঁচিয়ে রইল। মাইয়ের বলয় সমেত বোঁটাগুলো পাতলা ব্লাউজের ওপর দিয়ে প্রকট হয়ে রয়েছে। ছেলেটির বিস্ফারিত চোখগুলো স্থির হয়ে রইল আমার বুকের ওপর।

আমি ওইভাবে খোঁপা বাধতে বাধতেই আবার প্রশ্ন করলাম, ‘সুমন্ত, তাহলে কি দেখেছো তুমি?’

‘কেনো, বা…বাগান।’

‘আর বাগানে আমায়, তাই তো?’ হাতটা নামিয়ে প্রশ্নটা রাখলাম। শাড়ির আঁচলটা ঠিক করে নেবার কোন প্রয়োজন বোধ করলাম না। চোখের সামনে তখন আমার নিজের ছবিটা ভাসছে, কোমর অবধি কাফতানটা গুটিয়ে নিয়ে দোলনায় বসে গুদের মধ্যে ডিলডোটা ভরে খেঁচে চলেছি। মুখ দিয়ে উম্মম্মম্মম্মম্ম করে একটা হাল্কা শিৎকার বেরিয়ে এলো।

সুমন্তর কানে সেই শিৎকার পৌঁছে থাকবে, মুখ তুলে আমার দিকে চেয়ে ঘাড় নেড়ে হ্যাঁ বলল।

‘তা তুমি এখানে কেনো এলে? কি দেখতে?’ আবার প্রশ্ন করলাম।

‘আপনাকে’ এবার যেন উত্তরটা প্রায় ছিটকে বেরিয়ে এল ওর মুখ থেকে।

আমি ওর উত্তরটা পেয়ে খুশি হলাম। জিজ্ঞাসা করলাম, ‘তুমি যে এখানে এসেছো, সেটা কেউ জানে?

আবার মাথা নেড়ে না বললো।

‘তোমার মা?’

‘না’

‘কারুর জানার সম্ভাবনা আছে?

সুমন্ত আমার মুখের দিকে তাকালো, প্রশ্নটা ঠিক ধরতে না পেরে। আমি আস্তে করে বললাম, ‘সুমন্ত, তুমি আমায় দেখতে পারো, আমার সাথে গল্প করতে পারো, আমার কাছে থাকতে পারো ততক্ষন পর্যন্তই, যতক্ষন না তুমি অন্য কারুর কাছে আমাদের কথা বলছো। বুঝেছো আমি কি বলতে চাইছি?

যেন ওর ঘাড় থেকে একটা বোঝা নেবে গেলো ওর। চোখদুটো চকচক করে উঠলো। তাড়াতাড়ি মাথা নেড়ে বলে উঠলো, ‘না না আন্টি, কেউ জানবে না। ঠিক।’
প্রমিস’ আমি আবার জোর দিলাম। ‘তুমি যদি আমায় প্রমিস করো যে তোমার এখানে আসার কথা কেউ জানবে না, তাহলেই কিন্তু আমি তোমার কাছে ফ্রি হতে পারি। বুঝতে পারছো? আমি কি বলতে চাইছি?’

সুমন্ত এবার গলার স্বরটাকে আর একটু চড়িয়ে তাড়াতাড়ি ঘাড় নেড়ে জবাব দিল, ‘হ্যাঁ, আন্টি, প্রমিস, কেউ জানবে না আমাদের কথা, ভগবানের দিব্বি কেটে বলছি।’

‘বেশ, ভালো কথা।’ আমার পাটাকে একটু এগিয়ে নিয়ে গিয়ে ওর পায়ের পাতার সাথে ছুঁলাম। মনে হল যেন সুমন্তর কারেন্ট লাগলো। কেঁপে উঠল যেন একটু। আমার ঠোঁটে আবার হাসি খেলে গেলো।
কেটে কেটে প্রশ্ন করলাম, ‘এবার বলো তো সুমন্ত, আমার… তুমি… কি দেখতে চাও… নাকি শুধু আমায় দেখবে বলেই এসেছো?… আর কিছুই নয়?’

চুপ করে রইলো সে মাথাটা নীচের দিকে ঝুঁকিয়ে। কানগুলো যেন ফেটে পড়বে এত লাল হয়ে উঠেছে। আমি নিজে মোড়া থেকে নেমে সামনে হাঁটু গেড়ে এগিয়ে গেলাম ওর দুপায়ের ফাঁকে। ও মুখ তুলে আমার দিকে তাকালো। চোখটা আটকে রয়েছে আমার বুক জোড়ার ওপর। ব্লাউজের ওপর দিয়ে মাইয়ের বোঁটাগুলো পরিষ্কার ফুটে উঠেছে। ওর চোখের দৃষ্টি দেখে আমার দুপায়ের ফাঁকে যেন তখন ঝরনার জল নেমেছে। সারা প্যান্টিটা ভিজে চপচপ করছে।

হাত বাড়িয়ে ওর দুটো গাল ধরে আমার হাতের তালুতে নিয়ে তুলে ধরলাম আমার মুখের দিকে। ফিস ফিস করে বললাম, ‘তুমি আমার সব কিছু দেখতে পারো, কিন্তু খেয়াল রেখো, কেউ যেন না জানতে পারে, কেমন?’

ওর গালগুলো যেন আমার হাতের তেলোটা পুড়িয়ে দেবে, এত সাংঘাতিক গরম হয়ে রয়েছে। আমি কথা কটা বলে ওর গাল থেকে হাতটা সরিয়ে নিলাম না, বরং হাতের আঙুল দিয়ে ওর গালের ওপর বোলাতে থাকলাম। গালে দুদিনের না শেভ করা খরখরে দাড়ি। হাল্কা গোঁফ ঠোঁটের ওপরে। চোখগুলো লালচে হয়ে উঠেছে। একটু নড়ে বসলো। মনে মনে আমি হেসে ফেললাম। পায়ের ফাঁকের জিনিসটা এতটাই টাইট হয়ে উঠেছে, যে ওর সেটাকে প্যান্টের মধ্যে রেখে দেওয়া এখন একটা বেদনাদায়ক ব্যাপার হয়ে দাড়িয়েছে।

আমার হাতটা গাল থেকে নামিয়ে ওর কাঁধের ওপর রাখলাম। বেশ চওড়া কাঁধ। মজবুত। একটু টিপে টিপে তার কাঠিন্য অনুভব করতে লাগলাম।
সুমন্তর চোখে চোখ রেখে হিসহিসে গলায় প্রশ্ন করলাম, ‘কোনটা দেখাবো?’

সুমন্ত মুখ কিছু না বলে চোখটা সোজা আমার বুকের ওপর নিয়ে রাখল। আমি ওর কাঁধ ছেড়ে দিয়ে সোজা হলাম। আস্তে আস্তে আমার বুকের সামনে থেকে আঁচলটা টেনে নামিয়ে দিলাম। ওর চোখটা যেন আটকে রয়েছে আমার বুকের সাথে।

ব্লাউজের প্রথম হুকটাতে আঙুলটা নিয়ে খেলা করতে করতে প্রশ্ন করলাম, ‘আর কিছু দেখবে?’ সুমন্তর মুখ দিয়ে কোন কথা সরল না। একদৃষ্টিতে আমার মাইয়ের দিকে তাকিয়ে। হুকটা খুলে দিলাম। ব্লাউজের মধ্যে বন্দি থাকা মাইগুলো যেন লাফ দিয়ে খানিকটা বাইরে বেরিয়ে এলো।

বেরিয়ে আসা বাদামী চামড়ার ওপর আঙুলটাকে বোলাতে বোলাতে আবার প্রশ্ন করলাম, ‘তোমার জীবনে প্রথম, তাইতো?’ ততক্ষনে দ্বিতীয় হুকটাও খুলে ফেলেছি। আরো খানিকটা মাই উথলে বেরিয়ে এসেছে।

‘আমি বলতে চাইছি কোন নারীর বুক দেখা এই প্রথম?’ সুমন্ত নিজের নীচের ঠোঁটটা জিভ দিয়ে ভিজিয়ে নিলো। আমার নিজেরও যেন গলা শুকিয়ে এসেছে। বুকের মধ্যে একটা ধুপ ধুপ করে আওয়াজ হচ্ছে। নিজের কানেই যেনো শুনতে পাচ্ছি? সুমন্তও কি সেই আওয়াজ পাচ্ছে?

নাঃ, পুরো ব্যাপারটা নিজের কন্ট্রোলে রাখতে হবে। এত সহজে নিজের ওপর কন্ট্রোল হারালে চলবে না। যতক্ষন পারি ব্যাপারটাকে একদম সঠিক উচ্চতায় নিয়ে যেতে হবে। এ সুযোগ বারবার আসে না।

বাকি দুটো হুকও খুলতে সময় নিলাম না। ব্লাউজটা খুলে দুদিকে সরিয়ে দিলাম। আমার বড় বড় বাদামী রঙের মাইগুলো সম্পূর্ন এখন সুমন্তর চোখের সামনে। ওর চোখগুলো যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে। মাইয়ের বোঁটাগুলো অস্বাভাবিক রকম বড় আর শক্ত হয়ে উঠেছে। মাইয়ের ওপর থেকে উঁচিয়ে আছে যেনো। বোঁটার চারপাশের বলয়টা ভিষন তেলতেলে হয়ে রয়েছে, চকচক করছে।

আমি সুমন্তর হাত দুটোকে আমার নিজের হাতের মধ্যে নিয়ে আস্তে আস্তে মাইগুলোর কাছে নিয়ে এলাম। তারপর আমার মাইয়ের ওপর আস্তে করে রাখলাম। সুমন্ত আমার মাইয়ের স্পর্শ পেয়েই সেগুলোকে আঁকড়ে ধরার চেষ্টা করলো।
আমি হাতগুলোকে মাইয়ের থেকে তুলে নিয়ে, ধরে বললাম, ‘উহু, কোনো তাড়াহুড়ো করার নেই। আজ পুরো দিনটা তুমি যতক্ষন চাও, ততক্ষনই এইগুলো পাবে, তাই আগে আমায় শেখাতে দাও।’
বলে আবার ওর হাতটা ধরে নিজের মাইয়ের ওপর নিয়ে এলাম। এবার সুমন্ত আর আগের মত তাড়াহুড়ো করলো না। আমি ওর হাতটাকে ধরে ধীরে ধীরে নিজের মাইয়ের ওপর হাল্কা করে বোলাতে থাকলাম। ওকে অনুভব করাতে থাকলাম মাইয়ের পুরো স্পর্শ, তার ওপর জেগে থাকা মাইয়ের বোঁটার কাঠিন্য। ওর মুখ দিয়ে হুম্মম্মম্মম্ম করে একটা আওয়াজ বেরিয়ে এলো আমার মাইয়ের বোঁটাটা ওর হাতের তেলোতে স্পর্শ হওয়া মাত্রই।ওর হাতটাকে নিজের মাইয়ের নিচের দিকে নিয়ে গেলাম। পুরো মাইটাকে ওর হাতের তেলোতে ধরিয়ে দিয়ে ওকে মাইয়ের ভরটা বুঝতে সাহায্য করলাম। সুমন্ত দেখি মাইদুটোকে হাতের তেলোয় নিয়ে আস্তে আস্তে তুলে ধরে ওজনটা বোঝার চেষ্টা করছে। ওর হাতের বুড়ো আঙুলগুলো আমার মাইয়ের বোঁটার ওপর ঘুরে বেড়াচ্ছে। এবার আমি ওর হাতটা ছেড়ে দিলাম।

সুমন্ত কিন্তু নিজের হাতগুলো সরিয়ে নিলো না। খুব ধীরে নিজের হাতের তেলোর মধ্যে পুরো মাইটাকে তলা থেকে পুরে নিলো। আস্তে আস্তে চাপ দিতে থাকলো। প্রতিবার চাপের সাথে আমার মনে হল তলপেটের মধ্যে থেকে জলের ধারা নীচের দিকে নেমে যাচ্ছে। আমি বুকটাকে চিতিয়ে আরো ওর দিকে এগিয়ে দিলাম যাতে ওর আমার মাইগুলো নিয়ে খেলা করতে সুবিধা হয়। সুমন্ত সেটা বুঝতে পেরে এবার পুরো মাইটাই হাতের মুঠোর মধ্যে নিয়ে টিপতে লাগলৌ আস্তে আস্তে। আমার মাইগুলো যেনো মনে হচ্ছিলো সুমন্তর হাতের তালুর মধ্যে গলে যাচ্ছে।

আমি হাত বাড়িয়ে একটা একটা করে ওর শার্টের বোতামগুলো খুলে দিলাম। আমার সামনে এক তাজা যুবকের পেটানো বুকের ছাতি। বুকের মাঝখান বরাবর হাল্কা একটা লোমের রেখা নেমে গেছে নীচের দিকে। বুকের ওপর নিপিলগুলো বেশ শক্ত হয়ে উঠে আছে। দুআঙুলের মাঝে ধরে আস্তে আস্তে মুচড়ে দিতে লাগলাম। সুমন্তও আমার মাই ছেড়ে মাইয়ের বোঁটার দিকে হাত বাড়ালো। নিজের দুআঙুলের মাঝে আমার মাইয়ের বোঁটাদুটোকে জোরে চেপে মুচড়ে দিলো। আমি আহহহহহহহহ করে চিৎকার করে উঠলাম।

সুমন্ত তাড়াতাড়ি করে হাতটা সরিয়ে নিলো মাইয়ের থেকে। ‘সরি, আন্টি, সরি, আ… আমি ঠিক বুঝতে পারি নি।’ আমার ওর সাথে তখন কথা বলার কোন ইচ্ছাই করছিলো না।

শুধু বললাম ‘ঠিক আছে, কোন ব্যাপার না।’ বলে ওর শরীর থেকে টেনে শার্টটা খুলিয়ে ছুঁড়ে ফেলে দিলাম। ওর সারা নগ্ন ছাতিটায় হাত বোলাতে বোলাতে আরো ওর কাছে ঘনিষ্ঠ হয়ে এসে ওকে দুহাত দিয়ে জড়িয়ে ধরে ওর বুকে আমার মুখ ঘসতে থাকলাম।

আমার মুখের সামনে ওর একটা নিপিল, জিভটা বের করে বোলাতে থাকলাম সেটার চারিপাশ। জড়িয়ে ধরার ফলে আমার মাইগুলো ওর পেটের সাথে চেপে গেছে। ও ততক্ষনে সপ্তম স্বর্গে উঠে গেছে নিশ্চয়। ইতস্তত করে আস্তে করে আমার পিঠের ওপর হাতটা রাখলো আর তারপর নিজের শরীরের দিকে আরো টেনে নিলো আমায়। চেপে ধরল আমাকে মাইগুলো ওর শরীরের ওপর অনুভব করার জন্য।
নিজের মুখটা গুঁজে দিলো আমার মাথায়, চুলের মধ্যে। গভীর শ্বাস টেনে নিতে থাকল আমার চুলের মধ্যে নাকটা গুঁজে।

আমি ততক্ষনে সুমন্তর বুকের একটা নিপিল মুখের মধ্যে পুরে নিয়েছি। চুষে চলেছি জিভ বুলিয়ে। ‘আন্টির… আরো… কিছু… দেখতে… চাও…, সুমন্ত?’ কথাগুলো বললাম ওর বুকের ওপর প্রতিবার একটা করে চুমু খেতে খেতে।

সুমন্ত মুখে শুধু একটা জান্তব আওয়াজ করলো। আমার মাথাটাকে নিজের শরীরের সাথে ধরে আরো নীচের দিকে চাপ দিতে থাকলো। মনে মনে হাসলাম।
সুমন্ত চায় আমি আরো ওকে চুমু খাই, আরো নীচের দিকে নামতে থাকি। নীচের দিকে? কতোটা নীচে ও চাইছে? হুমমম?

ওর সারা বুক, পেট চুমুতে ভরিয়ে দিতে থাকলাম। প্রায় পুরো শরীরটাই ভিজে উঠলো আমার চুমুর ছোঁয়ায়। কোমরের কাছে আসতেই সুমন্ত নিজের কোমরটাকে তুলে ধরলো ওপর দিকে। মুখ তুলে ওর দিকে তাকালাম। দেখি চোখ বন্ধ করে মাথাটাকে পেছন দিকে হেলিয়ে দিয়েছে। শরীরে আমার ছোঁয়া না পেয়ে মুখ নামিয়ে আমার দিকে তাকালো। চোখগুলো লাল হয়ে উঠেছে। আমি কিছু না বলে ওর বুকের ওপর হাতটা রেখে চাপ দিলাম। ধীরে ধীরে ওকে ডিভানের ওপর শুইয়ে দিলাম।

তারপর হাতটা ওর কোমরের কাছে নিয়ে এসে একটা একটা করে বেল্ট, প্যান্টের বোতাম খুলে ফেললাম। কোমরের দুপাশে আঙুল ঢুকিয়ে একটানে নামিয়ে দিলাম বেল্ট সমেত প্যান্টটা আর তার সাথে ভেতরে পরে থাকা জাঙিয়া। বাঁধন মুক্ত হয়ে লাফ দিয়ে সাপের মত মাথা তুলে বেরিয়ে এল প্রায় ইঞ্চি সাতেকের শক্ত একটা কালো বাঁড়া। বেরিয়েই মাথা দোলাতে লাগল ডাইনে বাঁয়ে।

সুমন্তর বাড়াটাকে হাতের মধ্যে ধরে ওর দিকে তাকালাম। মাথাটা একটু তুলে একদৃষ্টে আমার দিকে তাকিয়ে রয়েছে। আমি ওর চোখে চোখ রেখে আস্তে আস্তে বাঁড়ার চামড়াটা টেনে নিচের দিকে নামিয়ে মুখটা এগিয়ে নিয়ে গেলাম সামনে, জিভটা বের করে আলতো করে রাখলাম বাঁড়ার মুন্ডিটাতে। ওর সারা শরীরটা কেঁপে উঠল। আমার নাকে একটা ঝাঁঝালো গন্ধ এসে লাগলো।

আমি বাঁড়ার ছালটাকে নিয়ে আস্তে আস্তে ওঠা-নামা করতে করতে জিজ্ঞাসা করলাম, ‘এখানে আসার আগে মাস্টারবেট করেছিলে, তাই তো?’ সুমন্ত মাথা নেড়ে স্বীকার করলো।

আমি জিভটাকে আবার ওর বাঁড়ার মাথায় ছোঁয়ালাম। একবার চেটে নিয়ে প্রশ্ন করলাম, ‘আমায় করছো মনে করে মাস্টারবেট করছিলে?’ উত্তরের অপেক্ষা না করেই ওর বাঁড়ার মুন্ডিটা মুখের মধ্যে পুরে নিলাম। ও একটা ওহহহহহহহহহহ করে উঠলো। তারপর খুব দুর্বল স্বরে উত্তর দিলো, ‘না।’
আমি ওর বাঁড়াটা মুখ থেকে বের করে নিয়ে হাতের মধ্যে খেঁচতে খেঁচতে জিজ্ঞাসা করলাম, ‘তাহলে? কি ভাবছিলে মাস্টারবেট করার সময়?’

তুমি, মানে আপনি যখন ছাদে খেঁচ… মানে… নিজেকে নিয়ে খেলা করছিলেন, তখন আমি সেটা দেখে নিজেকে ধরে রাখতে পারিনি।

সুমন্তর উত্তরটা শুনে মনে মনে খুশি হলাম। মুখের মধ্যে একদলা থুতু এনে নতুন উদ্যমে ওর বাঁড়াটা ধরে মুখের মধ্যে পুরে নিলাম। আস্তে আস্তে গিলে নিতে থাকলাম বাঁড়াটাকে। সেটা ধীরে ধীরে আমার গলার কাছে গিয়ে পৌঁছাল। বেশ বড় সাইজটা। সাথে ঘেরটাও কম নয়। মুখটা একেবারে ইংরেজির ‘O’ আকার ধারন করেছে। মুখটা ওপর নীচে করতে থাকলাম, সাথে জিভটাও বুলিয়ে দিতে লাগলাম বাঁড়ার গাটা, লালায় মাখিয়ে দিতে দিতে। গলা দিয়ে একটু একটু চাপ সৃষ্টি করলাম বাঁড়ার মুন্ডিটাতে। কানে ভেসে আসতে লাগল সুমন্তর গোঙানি। শুনে নিজেকে ধরে রাখা খুব কষ্টকর হয়ে দাড়ালো।

জিভের ডগায় একটা টাটকা নোনতা স্বাদ পেলাম। বুঝলাম সুমন্তর প্রি-কাম বেরুনো শুরু হয়েছে। আর কতক্ষন নিজেকে ধরে রাখতে পারবে, সন্দেহ আছে। এত তাড়াতাড়ি খেলা শেষ করতে মন চাইলো না। আরও একবার ভালো করে চুষে মুখ থেকে বাঁড়াটা বের করে দিলাম। বাইরে বেরিয়ে আসতেই সুমন্ত উম্মম্মম্মম্ম করে উঠলো। হাসি পেয়ে গেলো ছেলেটার অবস্থা দেখে।

সোজা উঠে এসে ওর থাইয়ের ওপর বসলাম দুদিকে পা দিয়ে শাড়ি আর সায়াটাকে খানিকটা গুটিয়ে নিয়ে। গুদটা ওর বাঁড়ার কাছেই রয়েছে। বুকের ওপর থেকে হুক খোলা ব্লাউজটা খুলে ফেলে দিলাম পাশে। ওর মুখের সামনে আমার বড় বড় মাইগুলো খোলা। একটু ঝুঁকে গেলাম সামনের দিকে। এবার মাইগুলো ওর মুখের সামনে দুলছে। নিজের শরীরটা দুদিকে নাড়িয়ে দিলাম। বুকগুলোও দুলে উঠল সেই সাথে। জুল জুল চোখে তাকিয়ে মাইগুলোর দিকে।

হাতদুটোকে ওর মাথার দুদিকে রেখে একটা মাইয়ের বোঁটা ওর মুখের সামনে ধরলাম। তারপর নামিয়ে নিয়ে এসে বোঁটাটা ওর ঠোঁটের ওপর ঠেকালাম। ওকে কিছু বলতে হলো না। মুখটা হাঁ করে খুলে মাইয়ের বোঁটাটা মুখের মধ্যে নিয়ে নিল। আমি নিজের মাইটাকে একটা হাত দিয়ে চেপে ধরে ওর মুখের মধ্যে আরো খানিকটা গুঁজে দিলাম। খাওয়াতে থাকলাম ধরে থাকা মাইটাকে। ও প্রান ভরে চুষে যেতে থাকলো। আহহহহহহহহহহ। ওর মুখের ভেতরটা কি ভিষন গরম। যেন আমার মাইতে ছেঁকা লাগছে। ওর চোষন আমার মাইতে পড়তেই গুদের থেকে সড়সড় করে জল বেরুনো শুরু হয়ে গেলো। গুদের থেকে চুঁইয়ে জমা হতে থাকল সুমন্তর পেটের ওপর। আমি কোমর নাড়িয়ে গুদটা ঘসে সেই জল ওর পেটে মাখিয়ে দিতে থাকলাম।

সুমন্তর মুখ থেকে মাইটা টেনে বের করে নিতে ও নিজেই হাত বাড়িয়ে আর একটা মাই ধরে, সেটাকে টিপে নিজের মুখের মধ্যে পুরে নিল। আমি শরীরের চাপে মাইটাকে ওর মুখের মধ্যে চেপে ধরলাম আরামে। ওর সারা শক্তি দিয়ে আমার দুটো মাইকে হাতের তালুর মধ্যে নিয়ে ময়দা ঠাসার মত করে চটকে যাচ্ছে। আমি আর নিজেকে ধরে রাখতে পারছি না ওর এই নিস্পেষনের ফলে।

হাত বাড়িয়ে শাড়ি, সায়া গুটিয়ে নিলাম কোমর অবধি। গুদটাকে একটু পিছিয়ে ওর বাড়া বরাবর রাখলাম। ঠাটিয়ে শক্ত বাঁশ হয়ে আছে যেন বাঁড়াটা ওর। হাত বাড়িয়ে বাঁড়ার গোড়াটা ধরলাম। মুন্ডিটাকে সেট করলাম গুদের মুখে।

মুখ তুলে সুমন্তর দিকে তাকালাম। সুমন্ত আর চুষছে না আমার মাই। মাইটাকে মুখে নিয়ে চুপ করে আছে আমার পরবর্তি পদক্ষেপের জন্য। আমি ওর বাঁড়াটাকে গুদের মধ্যে না ঢুকিয়ে আস্তে আস্তে ঘসতে থাকলাম গুদের পাপড়িতে। গুদের মধ্যে থেকে হড়হড়ে রস বেরিয়ে ওর বাঁড়াটা মাখামাখি হয়ে যেতে থাকলো।

গরম রস ওর বাঁড়ায় পড়তে আরামে ওর চোখ বন্ধ হয়ে এলো। ওর আরাম হতে দেখে যেনো আমারও কেমন গাটা আরো গরম হয়ে উঠলো। বাঁড়াটাকে ধরে গুদের মুখে রেখে আস্তে আস্তে নিজের শরীরটা নামিয়ে নিয়ে এলাম। আর বাঁড়াটা আমার গুদের মধ্যে হরহর করে ঢুকে যেতে থাকলো গুদের দেওয়ালে ঘসা খেতে খেতে। আমি গুঙিয়ে উঠলাম আরামে।

সুমন্ত বোধহয় ভেবে থাকবে আমি ব্যথা পেয়েছি। তাড়াতাড়ি উঠে বসার চেষ্টা করলো। আমি হেসে ওকে শুইয়ে দিলাম আবার। নিজের ঠোঁটে আঙুল রেখে চুপ থাকতে ইশারা করলাম। যেন তুমি চুপ করে শুয়ে থাকো আর আমার ওপর ছেড়ে দাও পুরোটা। সে আবার রিল্যাক্স করে শুয়ে পড়লো।

আমি আমার শরীরটাকে তুলে আবার ওর বাঁড়ার ওপর নামিয়ে নিয়ে এলাম। যেনৌ আরো খানিকটা বেশি ঢুকে গেলো ভেতরে। মুখ দিয়ে আহহহহহহহহহহ উম্মম্মম্মম্মম্মম্ম শিৎকার বেরিয়ে এলো। গুদের দেওয়াল দিয়ে ওর বাঁড়াটা কামড়ে কামড়ে ধরতে লাগলাম। সমানে ঝরঝর করে গুদের মধ্যে থেকে রস ঝরে চলেছে, গড়িয়ে বাঁড়ার গা বেয়ে নেমে আসছে নীচে, জমা হচ্ছে বাঁড়ার গোড়ায়।


সুমন্ত আবার হাত বাড়িয়ে আমার মাইদুটো চেপে ধরলো। টিপতে শুরু করলো মনের সুখে। আহহহহহহহ। আমি যেন পাগল হয়ে যাবো। মনে হচ্ছে ওর বাঁড়াটা আমার গুদের মধ্যেই গলে যাচ্ছে। সামনের দিকে ঝুঁকে ওর মুখের মধ্যে মাইয়ের একটা বোঁটা গুঁজে দিলাম। ফিসফিসিয়ে বললাম চুষতে আর নিজের কোমরটাকে ওর শরীরের সাথে তুলে ধরে গুদটাকে ঘসতে থাকলাম আগু পেছু করে। উম্মম্মম্মম্মম্মম্ম মাআআআআআআআ। কি আরাম।

বুঝতে পারছি সুমন্তর প্রথম অভিজ্ঞতার কারনে বাঁড়াটা অস্বাভাবিক রকম ফুলে রয়েছে। পরিষ্কার গুদের মধ্যে ওর বাঁড়ার মুন্ডিটা দপদপ করে উঠছে বুঝতে পারলাম। ওর পক্ষে আর বেশিক্ষন রাখা সম্ভব নয়। আমি কোমর তুলে তুলে ঠাপানো শুরু করলাম। সেই সাথে কামড়ে ধরতে থাকলাম বাঁড়াটাকে আমার গুদের পেশি দিয়ে।

সুমন্ত আমার মাইদুটোকে প্রানপনে খামচে ধরে
গুঙিয়ে উঠলো আন্টি ছেড়ে দিন আমার বেরিয়ে যাবে ভেতরে পরে যাবে উফফফ আহহহ

আমি হিস হিস করে বললাম ভেতরেই ফেলে দাও কিছু হবে না আমি পিল খাই।

সুমন্ত আর নিজেকে ধরে রাখতে পারলো না
ওওওওওওওওওওওওও আহহহহহহহহহহ করে আর তারপরই ঝলকে ঝলকে ওর বাঁড়া থেকে বীর্য বেরিয়ে ছিটকে ছিটকে পড়তে থাকলো আমার গুদের মধ্যে, যেন সোজা গিয়ে আঘাত করতে লাগল আমার জরায়ুর মুখে।

আমি সেই অবস্থাতেই পাগলের মত চোখ বন্ধ করে কোমর নাচিয়ে ঠাপিয়ে যেতে থাকলাম। গুদের পেশি দিয়ে চেপে চেপে দুয়ে নিতে থাকলাম বীর্যগুলো ওর বাঁড়া থেকে। সুমন্তও নীচ থেকে কোমরটা বিছানা থেকে তুলে ধরে ঠেসে ধরলো আমার শরীরের সাথে। একসময় নেতিয়ে পড়লো।

তারপর মুখটা কাঁচুমাচু করে আমার দিকে তাকালো। বুঝলাম এত তাড়াতাড়ি হয়ে যেতে একটা অপরাধবোধে ভুগছে। আমায় বলতে শুরু করল, ‘আন্টি,মানে আসলে প্রথম...........’

আমি সামনে ঝুঁকে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে বলল, ‘সসসসসসস। কিচ্ছু বলতে হবে না। আমি জানি। এটা হবার ছিলো। প্রথমবার সবার তাড়াতাড়ি বেরিয়ে যায়। চিন্তা করছো কেনো? আমি আছি তো। বলেছি না আমার হাতে পুরো ব্যাপারটা ছেড়ে দাও। পুরো গেমটাতো আমার হাতে।’

সুমন্তকে ছেড়ে উঠে দাঁড়ালাম। ও আমার দিকে তাকিয়ে রয়েছে। বোঝার চেষ্টা করছে আমার মনের খবর। আমার থাই বেয়ে ওর সদ্য ঢেলে দেওয়া ঘন বীর্য আর গুদের রস নেমে যাচ্ছে সরসর করে। আমি আস্তে আস্তে নিজের শাড়ি, সায়া খুলতে থাকলাম। একটা একটা করে খসে পড়তে থাকল শরীর থেকে। সায়াটার গিঁট খলতেই সেটা নেমে গেলো পা বেয়ে গোড়ালির কাছে।
একটা পা তুলে, নিজের গুদ ও থাইটা মুছে সায়াটা সরিয়ে দিলাম দুরে। সুমন্তর বাঁড়াটার নরম হয়ে যাবার কোন লক্ষনই নেই। খাড়া দাড়িয়ে রয়েছে। দেখে ভালো লাগলো। এরকম একটা মদ্য জোয়ানই তো যে কোন নারীর অভিলাশা। ওর বাঁড়াটা আমাদের মিশ্র রসে মাখামাখি হয়ে রয়েছে। হাতটা বাড়িয়ে দিলাম ওর দিকে।
সুমন্ত আমার হাত ধরে উঠে দাড়ালো। চোখে জিজ্ঞাসা, ‘এবার তাকে বেরিয়ে যেতে হবে কি না?’

ওর চোখে চোখ রেখে বললাম, ‘এসো’। হাতটা ধরে নিয়ে এলাম বাথরুমে। হেঁটে আসতে আসতে বুঝতে পারছিলাম সুমন্তর চোখগুলো আমার সারা শরীরে ঘুরে বেড়াচ্ছে। শরীরের প্রতিটা ইঞ্চি মেপে দেখে নিচ্ছে চোখ দিয়ে। নতুন করে যেন আমার শরীরে কামের আগুন জ্বলে উঠলো।

বাথরুমে ঢুকে ওকে বসিয়ে দিলাম ওয়াশ বেসিনের মার্বেলের ওপর। তারপর ওর দুপায়ের ফাঁকে দাড়িয়ে জল আর সাবান দিয়ে ভালো করে ওর বাঁড়াটাকে ধুয়ে দিতে থাকলাম কচলে কচলে। সাবান হাত নিয়ে বাঁড়াটাকে ধরে খেঁচে দিতে থাকলাম ওপর নীচে করে। খুব সহজে হাতটা ঘুরে বেড়াতে লাগল ওর বাঁড়ায়। খানিকক্ষন পরে জল দিয়ে বাঁড়াটা ধুয়ে দিতে বেশ পরিষ্কার লাগলো।
আস্তে আস্তে নিজের মাথাটা ওর বাঁড়ার ওপর নিয়ে গিয়ে নামিয়ে দিলাম নীচে। গিলে নিতে থাকলাম সদ্য ধোয়ানো বাঁড়াটাকে মুখের মধ্যে। ঠান্ডা গাটা অথচ কি শক্ত। অতটা বীর্য বেরুবার পরও এরকম ঠাটিয়ে রয়েছে, আহহহ, ভাবতেই গুদের মধ্যেটা শিরশির করে উঠলো। নিজের না হওয়া ক্লাইম্যাক্সটা যেনো মাথা চাড়া দিয়ে জানান দিলো।
Like Reply
#3
ও বোধহয় ভাবতেই পারেনি যে আমি আবার ওর বাঁড়া নিয়ে খেলা শুরু করবো। আমি একমনে চুষে চলেছি বাঁড়াটাকে। চেটে দিচ্ছি গাটা। নীচু হয়ে ওর বিচির থলেটা মুখের মধ্যে পুরে নিয়ে চুষে দিতে থাকলাম বিচিগুলো। সুমন্ত মুখ এক নাগাড়ে আহহহহহহ ইসসসসসসস উহহহহহহহ করে চলেছে আরামে। শক্ত বাঁশ হয়ে রয়েছে বাঁড়াটা। মুন্ডিটা কি অসম্ভব লাল। আবার অল্প অল্প প্রি-কাম বেরুনো শুরু হয়ে গেছে বাঁড়ার মাথা দিয়ে।

জিভটা সরু করে সেই প্রি-কামটা চেটে নিলাম। উম্মম্মম্ম, কি অপূর্ব স্বাদ। হাল্কা করে দাঁত বসিয়ে দিলাম বাঁড়ার মাথায়, পেঁয়াজের মত মোটা মুন্ডিটায়। কেঁপে উঠলো সুমন্ত। বুড়ো আঙুল আর তর্জনী একসাথে করে বেড় দিয়ে ধরলাম বাঁড়ার গোড়াটা, তারপর চাপ দিলাম একটু। মাথাটায় যেন রক্ত এসে জড়ো হলো খানিক। তেলতেলে হয়ে উঠল চামড়াটা। খানিকটা থুতু নিয়ে ফেললাম সেখানটায়। গড়িয়ে নেমে গেল নীচের দিকে। বাঁড়ার চামড়াটা ধরে সেই থুতুটাকে মাখিয়ে খেঁচে দিতে লাগলাম।

সুমন্ত দেওয়ালে হেলান দিয়ে বসে আরো ভালো করে পা ছড়িয়ে দিয়ে আরাম নিয়ে যাচ্ছে। ঘন ঘন নিঃশ্বাসের তালে নাকের পাটা ফুলে ফুলে উঠছে। আমি ওর বাঁড়া ছেড়ে আস্তে আস্তে চুমু খেতে খেতে ওপর দিকে উঠতে লাগলাম। ওর সারা পেটে বুকে ছোট ছোট চুমুতে ভরিয়ে দিতে লাগলাম। সুমন্ত হাত বাড়িয়ে আমার মাথার চুলের মধ্যে আঙুল চালাতে লাগলো। দুহাত দিয়ে জড়িয়ে ধরলো আমার শরীরটা। আমার মাইগুলো ওর চওড়া যোয়ান ছাতির ওপর চেপে ছড়িয়ে পড়লো যেন। আহহহহহ, কি আরাম।

সুমন্তর গা থেকে ভেসে আসা একটা বন্য গন্ধ আমায় পাগল করে তুলছে। ঠোঁটটা মেলে ধরলাম ওর সামনে। ওকে কিছু বলতে হলো না। নিজের ঠোঁটটা নামিয়ে এনে চেপে ধরলো আমার ঠোঁটে। চুষতে থাকল আমার নীচের ঠোঁটটা। আর সেটা চুষতে চুষতে, আমি আমার জিভটা ঢুকিয়ে দিলাম ওর মুখের মধ্যে। সুমন্তর একটা হাত আমার পিঠের ওপর ঘুরে বেড়াচ্ছে, আর দ্বিতীয় হাতটা আমার একটা মাইয়ের ওপর। টিপছে, চটকাচ্ছে, খামচাচ্ছে, মাইয়ের বোঁটা ধরে টানছে। ওহ অনভিজ্ঞ হাতের ছোঁয়ায় আমি তখন যেন গলে যাচ্ছি। নিজের শরীরটা ওর কাছে মেলে ধরেছি যাতে নারী শরীর ভালো করে চিনে নিতে পারে, প্রতিটা ইঞ্চি যেনো উপভোগ করতে পারে।

ওর ঠোঁট থেকে জিভ বের করে নিয়ে সুমন্তর মাথাটা ধরে আমার বুকের কাছে নামিয়ে নিয়ে এলাম। একটা মাই নিজের হাতে ধরে ওর মুখের সামনে তুলে ধরলাম, হিসহিসিয়ে বললাম, ‘এটাকে চোষো। মুখের মধ্যে পুরে নাও আমার মাইয়ের বোঁটাটা।’
ওকে দ্বিতীয়বার বলার দরকার হলো না। মাইয়ের বোঁটাটা মুখের মধ্যে পুরে চুক চুক করে চুষতে লাগলো। আহহহহহহহহ। সে কি আরাম। জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চুষে চলেছে বোঁটাটাকে। চোঁচোঁ করে টানছে মুখের মধ্যে নিয়ে। তার সাথে সজোরে টিপছে মাইটা।

গুদটা আবার ঝিনিক দিয়ে উঠলো। আমি ওর হাতটা নিজের হাতে ধরলাম। ছাড়িয়ে নিলাম মাইয়ের থেকে। নিয়ে এলাম আমার দুপায়ের ফাঁকে, গুদের ওপর। চপচপ করছে গুদটা রসে। ওর হাতের তেলোটা ঘসে দিতে থাকলাম আমার গুদের ওপর, রসগুলো মাখিয়ে দিতে লাগলাম ওর হাতে। নিজের পাদুটোকে আর একটু ফাঁক করে দিলাম। আমার গুদটা তখন অসম্ভব খাবি খাচ্ছে।

সুমন্তর হাতের দুটো আঙুল ধরে এক করলাম। ওর দিকে তাকিয়ে বললাম, ‘মনে করো এই আঙুল দুটো তোমার বাঁড়া।’ আর বোঝাতে হলনা ওকে। গুদের মুখে ওই আঙুল দুটো নিয়ে এসে আস্তে আস্তে ঢুকিয়ে দিতে থাকলো ভেতরে। ওহহহহহহহহহ। আমি আরো খানিকটা পা মেলে ধরলাম। গুদটাকে এগিয়ে দিলাম ওর কাছে।

সুমন্ত ওয়াশ বেশিনের ওপর থেকে নেমে পড়লো। ঘুরে গিয়ে আমায় ঠেসে ধরলো এবার নিজের জায়গায়। ধীরে ধীরে আঙুলদুটোকে চালাতে লাগলো আমার গুদের মধ্যে। ইসসসসস। আমি চিতিয়ে ধরলাম গুদটাকে ওর হাতের মধ্যে। ধীরে ধীরে ওর স্পিড বাড়ছে। ওর হাতের সাথে তাল মিলিয়ে আমি নিজের কোমর ওপর নীচে করতে থাকলাম। প্রতিবার নিজের গুদটাকে চেপে ধরতে লাগলাম ওর হাতের তালুতে আর সেই সাথে ওর আঙুলগুলো হারিয়ে যেতে থাকলো আমার গুদের মধ্যে।

সুমন্তর মাথার চুলটা খামচে ধরে আমার বুকের ওপর নিয়ে এসে আবার মাইটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। কোঁকাতে কোঁকাতে বললাম, ‘আঙুল দিয়ে খেঁচার… সময়… মাই চুষে দিলে… সোনা, আমাদের… মেয়েদের… খুব আরাম লাগে, এটা… শিখে রাখো।’ সুমন্ত বাধ্য ছাত্রের মত চুষতে লাগলো।
আমি খিঁচিয়ে উঠলাম, ‘জোরে জোরে চুষতে পারছিস না?… কামড়া জোরে…… হ্যাঁ… ইসসসসসস… বোঁটাগুলো কামড়ে কামড়ে ধর…… ওহহহহহহহ… কি আরাম হচ্ছে রে……..’ বুঝতে পারলাম গল গল করে জল খসছে আমার ওর হাতের মধ্যেই। কিন্তু একবারের জন্যও ওর হাত থামছে না। একতালে ঢুকছে বেরুচ্ছে আঙুলগুলো। আমি আরো চিতিয়ে ধরলাম গুদটাকে সামনের দিকে। প্রায় বেসিনের ওপর নিজে আধশোয়া হয়ে গেছি। কামড়ে ধরার চেষ্টা করছি ওর আঙুলগুলো গুদের পেশি দিয়ে। তাতে ঘর্ষনের পরিমান আরো বেড়ে যাছে। ইক্কক্কক্কক্ককক্কক্ক উম্মম্মম্মম্ম করে এবার সারা এক ঝলক রস খসিয়ে দিলাম। থরথর করে তলপেটটা কাঁপতে থাকলো।

সুমন্ত বোধহয় কি হচ্ছে ঠিক বুঝতে পারছিলো না। কারন জল খসানোর বেগে আমার মুখটা একটু বিকৃত হয়ে গিয়েছিলো। তাই সেটা আমার আরামের না ব্যথার তা বোঝার জন্য ও চুপ করে গেছিলো খানিক।

আমি নিজে এবার ওয়াশ বেসিনের ওপর উঠে পা মেলে ধরলাম। ওকে কাছে টেনে নিয়ে বললাম, ‘নাও, এবার তুমি তোমার আন্টিকে চোদো।’

‘চোদো’ কথাটা শুনেই নিজে আরো খানিক এগিয়ে এলো আমার দিকে। আমি হাত বাড়িয়ে ওর বাঁড়াটাকে ধরে নিজের গুদের মুখে সেট করে ধরলাম। কোমর দুলিয়ে একটা ঠাপ দিলো। রসে ভেজা গুদে এক ঠাপে সেদিয়ে গেলো বাঁড়াটা আমার গুদে। আহহহহহহহহ। মুখ দিয়ে আপনা থেকে আওয়াজ বেরিয়ে এলো আরামে। আবার ঠাপ। বাকিটাও ঢুকে গেলো ভেতরে। ওর বাঁড়ার গোড়াটা বাল সমেত ঘসা খাচ্ছে আমার গুদের বেদীতে। উফফফফফফফ। কি আরাম লাগছে ।

কিছু বলতে হলো না, নিজে আমার পাছার তলায় হাতটা ঢুকিয়ে দিয়ে খামচে ধরলো পাছার দাবনাগুলো। ‘গুড, দ্যাটস আই লাইক ইট’ বলে ওকে উৎসাহ দিলাম।
ও হিসহিসিয়ে উঠলো তা শুনে। কোমর দুলিয়ে আবার ঠাপ। উফফফফফফ। কি মোটা বাঁড়াটা। আমার গুদের দেওয়াল ঘসে যেন ঢুকে যাচ্ছে প্রতিবার ভেতরে। মুন্ডিটা গুদে ঘষা লেগে যেনো গুদে আগুন জ্বালিয়ে দিচ্ছে ।

আমি আমার পা দুটোকে তুলে ওর কোমরটাকে পেঁচিয়ে ধরলাম। গোড়ালি দিয়ে চাপ দিলাম ওর পাছায়। টেনে নিলাম নিজের দিকে আরো। সুমন্ত কোমর দুলিয়ে এক নাগাড়ে ঠাপিয়ে চলেছে আমায়। ওর ঠাপের গতির সাথে তাল মিলিয়ে আমিও আমার গুদটাকে তুলে তুলে ধরতে লাগলাম। নিতে থাকলাম প্রতিটা ঠাপের ধাক্কা। নিজের গুদের কোঁঠটা ঘসে যাচ্ছে প্রতি ঠাপে ওর বালের জঙ্গলে। উম্মম্মম্ম। আমি কি পাগল হয়ে যাচ্ছি।

আমার খুব ইচ্ছা হয় এমন একটা সদ্য যুবকের ঠাপ খাওয়ার। কি জোস তার। হাত দিয়ে ওর পাছাটা আঁকড়ে ধরলাম। পাছার পেশির সঞ্চালন অনুভব করছি নিজের হাতের তালুতে। কি টাইট পাছাটা। ইচ্ছা করে নিজের নখগুলো বিঁধিয়ে দিতে থাকলাম ওই কঠিন পাছার মাংসে। বুঝতে পারছি ধীরে ধীরে তৈরী হচ্ছে সেই মুহুর্ত। আস্তে আস্তে ভেঙে আসছে জল শরীরের ভেতর থেকে। একটা গরম লাভার স্রোত নামতে শুরু করে দিয়েছে শরীর বেয়ে। এগিয়ে আসছে নীচের দিকে প্রতিটা ঠাপের সাথে। ওহহহহহহহহহহহহহহহ। খিঁচে ধরলো তলপেটটা ভেতর থেকে। কুঁচকে গেলো গুদের পেশি।

যথাসম্ভব গায়ের শক্তি প্রয়োগ করে কামড়ে ধরলাম সুমন্তর শক্ত গরম বাঁড়াটাকে গুদের পেশি দিয়ে। আর ওর কোমরটা ধরে নিজের গুদের সাথে চেপে ধরলাম। ওহহহহহহহহহহহ সুমন্তওওওওওওওওওওওওও চোদ আমায়এএএএএএএএএএএএএএএএএএএএ। আমার হচ্ছেএএএএএএএএএএএএএএএ। উম্মম্মম্মম্মম্মম্ম ইসসসসসসসসসসসসসসস।’ চেপে ধরলাম সুমন্তকে নিজের সাথে যাতে আর একটুও নড়তে না পারে। ঠেসে রেখে দিলাম আমার গুদের সাথে। বেশ খানিকক্ষন। প্রায় মিনিট দুয়েক ধরে ওইভাবেই চুপ করে রইলো ও। আস্তে আস্তে আমি নরমাল হতে থাকলাম। পায়ের বাঁধন শিথিল হয়ে এলো। সুমন্ত খানিক পিছিয়ে বাঁড়াটাকে আমার গুদের থেকে বের করে নিলো। পুরো বাঁড়াটা আমার গুদের রসে মেখে রয়েছে।

ও সরে যেতেই যেন আমার গুদের মধ্যে একটা ভ্যাকুয়াম তৈরী হলো। ইসসসসসসস। আমি আবার ওকে নিজের দিকে টেনে নেবার চেষ্টা করলাম। কিন্তু ততক্ষনে ও আমার হাতের নাগালের বাইরে চলে গেছে।
উঠে বসতে যাবো, কিন্তু তার আগেই ও আমার পায়ের ফাঁকে বসে পড়ল হাঁটু মুড়ে। আমার গুদটা সোজা ওর মুখের সামনে। যেন ঝাঁপিয়ে পড়লো আমার গুদের ওপর। চেপে ধরল ঠোঁটটা আমার গুদে। জিভটা সোজা চালিয়ে দিলো ভেতরে। আহহহহহহহহহহহহ। সদ্য রস ঝরানো গুদটা সেই মুহুর্তে অস্বাভাবিক সেন্সিটিভ হয়ে রয়েছে।
আমি চেষ্টা করলাম ওকে ঠেলে সরিয়ে দিতে। তাও সরে না। লক লক করে জিভ দিয়ে চেটে চলেছে গুদটা। এলোপাথাড়ি জিভের বাড়ি পড়ছে গুদের ভেতর, বাইরে, গুদের কোঁঠের ওপর। শেষে জোর করে ওকে সরিয়ে দিয়ে নিজে নেমে দাড়িয়ে পড়লাম মাটিতে।

ও অবাক হয়ে আমার দিকে তাকালো। জিজ্ঞাসা করলো, ‘তোমার ভালো লাগেনি?’

হেসে বললাম, ‘দূর পাগল, এভাবে কেউ গুদ চোষে? সেটাও শিখতে হবে তোমায়। অনেক ধৈর্য নিয়ে আরাম করে, ভালোবেসে চুষতে হয় গুদ। অসম্ভব সেন্সিটিভ হয় আমাদের ওই জায়গাটা। চিন্তা করো না, আমি যাবার আগে তোমায় সব শিখিয়ে দিয়ে যাবো।’


এরপর আমি বাথরুমে মাটিতেই শুয়ে চিত হয়ে শুয়ে পড়লাম। পা ফাঁক করে ডেকে নিলাম ওকে আমার শরীরের ওপর। সুমন্ত বসে পড়ল আমার পায়ের ফাঁকে। ঝুঁকে গেলো আমার ওপর। আমাদের শরীরের ফাঁকে হাত গলিয়ে ওর বাঁড়াটাকে ধরে আবার গুদের মুখে সেট করে দিলাম।
বললাম, ‘নাও চোদো। আস্তে আস্তে ঢুকিয়ে দাও তো দেখি।’ সুমন্তও ধীরে ধীরে চাপ দিয়ে বাঁড়াটাকে আবার গুদের মধ্যে ঢুকিয়ে দিলো।

এবার আর বলতে হলো না ওকে। নীচু হয়ে আমার একটা মাই মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে চুষতে ঠাপানো শুরু করে দিলো। প্রথমে ধীরে ধীরে তারপর আস্তে আস্তে একটা জানোয়ারে পরিনত হলো যেনো। আমায় দুহাত দিয়ে জাপটে ধরে পিষে ধরলো নিজের বুকের সাথে। আর কোমর নাড়িয়ে ওহহহহহহহ সেকি ঠাপ। অমানুষিক ঠাপ। আমি নিজের পাদুটোকে যথাসম্ভব মেলে ধরতে লাগলাম। আমার হাতের নখগুলো গেঁথে যেতে লাগল ওর পিঠের চামড়ায়। ঠাপিয়েই চলেছে। ঠাপিয়েই চলেছে।

ঠাপের চোটে আমি সরতে সরতে প্রায় বাথরুমের দেওয়ালে এসে পৌঁছেছি। মাথাটা ঠেকছে দেওয়ালে। এ ছেলের কোন দিকে হুঁস নেই। সেই ঠাপের চোটে যে কতবার আমার ক্লাইম্যাক্স হয়ে চললো, আমার নিজেরও কোন খেয়াল রইলো না।

একের পর এক বিস্ফোরন ঘটে যেতে থাকলো আমার শরীরের মধ্যে। একনাগাড়ে জল ছেড়ে চলেছি গুদ দিয়ে। সারা বাথরুমের মেঝে আমার গুদের জলে ভেসে যাচ্ছে। তাও যেন গুদের জল বেরুনোর শেষ নেই। ওহহহহহহহহহহ। কত দিন এ রকম ঠাপ খাইনি আমি। উফফফফফফফ। সেই মুহুর্তে আমি সবার কথা ভুলে গেছি। কাউকে চিনিনা আমি। মাথার মধ্যে শুধু আরাম আর আরাম।

হটাৎ কানে এলো সুমন্তর একটা জান্তব চিৎকার, আঁআআআআআআআআআ। আমি ওর পিঠে হাত বোলাতে বোলাতে বলতে থাকলাম, ‘হ্যাঁ সুমন্ত, চোদো আমায়, চোদো। প্রানভরে চোদো। চুদে ফাটিয়ে দাও আন্টির গুদ। সুখে ভাসিয়ে দাও আমায়। ইসসসসসসস। কি আরাম দিচ্ছো সুমন্ত।’

সুমন্ত চুদতে চুদতে গোঙানির মধ্যে বলে উঠলো, ‘ওহহহহহহ আন্টিইইইইইইই কি আরাম হচ্ছে আমার। আমার মনে হচ্ছে মাল আসছেএএএএএএএএএএ।’

‘দাও সুমন্ত দাও। তোমার আন্টির গুদের ভেতরে মাল ফেলোওওওওওওওওওওওও।’

সুমন্ত কঁকিয়ে উঠে বললো, ‘আমি মাল ফেলে দিলে তো আর চুদতে পারবো না আন্টি।’

ওর মাল পড়ার কথা শুনে আবার আমার জল খসতে লাগলো। আমি তার মধ্যেই ওর ঠোঁটে মুখে গালে চুমুর পর চুমু খেতে খেতে বলতে লাগলাম, ‘কে বলেছে তোমায় তুমি আর আমায় চুদতে পারবে না? আমি যত দিন থাকবো এখানে তুমি রোজ আমায় চুদবে এসে। কেউ বারন করবে না। যে ভাবে খুশি তুমি আমায় চুদবে। আমি তোমায় সব শিখিয়ে দিয়ে যাবো। এখন আর এসব ভেবো না। এখন মন দিয়ে চুদে আমার গুদের মধ্যে তোমার মাল ফেলে দাও।’

সুমন্ত বললো আন্টি মাল ভেতরে ফেলছি কিছু হবে নাতো মানে.............................
আমি হেসে বললাম না না কিচ্ছু হবে না । আমি রোজ পিল খাই পেটে বাচ্চা আসবে না তুমি নিশ্চিন্তে করতে থাকো।

এরপর সুমন্তর সত্যিই আর ক্ষমতা ছিলো না মাল ধরে রাখার। ঠেসে ধরলো বাঁড়াটা আমার গুদে। পরিষ্কার অনুভব করলাম ঝলকে ঝলকে বীর্য ছিটকে পরছে আমার গুদের নরম দেওয়ালে। শেষই হবার নাম নেই। কেঁপে কেঁপে পড়েই যাচ্ছে। সুমন্ত আমার বুকে ধপাস করে এলিয়ে পরলো।
আমিও সেই সুখে পাছাটা ঝাঁকুনি দিয়ে আবার গুদের রস খসিয়ে দিলাম। নিজের মাইগুলোকে ওর ছাতির সাথে চেপে ধরে গুদটাকে চিতিয়ে ধরলাম আরো।

সত্যি বলতে গুদের গভীরে যোয়ান পুরুষের গরম বীর্য নিতে যা সুখ তা ভাষায় প্রকাশ করা যাবে না । উফফ গুদ পুরো ভরিয়ে দেয়।

কিছুক্ষন পর আমার গরম রস আর ওর ঘন থকথকে বীর্য একসাথে মিশে হরহর করে বেরিয়ে আসতে লাগল গুদের ভিতর থেকে। ওহহহহহহহহহহহহহহহহহ কি শান্তি ।

সমাপ্ত
[+] 4 users Like Pagol premi's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)