Thread Rating:
  • 5 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
শাপ মোচন ১
#1
ছেলেটার নাম রাজিব রায়। ছেলেটা ভালো ছেলে বলেই পরিচিত। ওতো সোশাল না। কারো সাথে চট করে মিশতে পারে না। কিন্তু মিশলে বেশ খোলমেলা ভাবে কথা বলে। ছেলেটা মেয়েদের সাথে চট করে আবার কথা বলতে পারে।বন্ধু হিসেবে আর কি।কিন্তু কোনদিন মেয়েদের সাথে খারাপ ভাবে তাকায় নি। বন্ধুরা তাকে মেনে বলে খেপায় অনেক সময়। অনেকে ভাবে ও গে। কিন্তু আসলে ত নয়। আসলে কাহিনীটি পুরো অন্য। আসলে তো ও ছেলেই না। ও তো মেয়ে। এক অভিশপ্ত মেয়ে। যার পরিবারে অভিশাপ আছে। ওর বংশের কোনো এক মেয়ে খানকি টাইপ এর ছিল। ওদের পারিবারিক গুরুদেব কে অপমান করেছিল যে সে নাকি ওকে চুদার চেষ্টা করেছে। কিন্তু গুরুদেব চোদনবাজ হলেও তার অনেক শক্তি ছিল। আর ওই সময় সে আসলেই কিচ্ছু করেন নি। তাই তিনি রেগে গিয়ে অভিশাপ দেন যে এই বংশে সব মেয়েই ছেলের মতন দেখতে হবে। কিন্তু ভেতরে গুদ ঠিক e থাকবে। ধোন থাকবে না তাই বলে। আর গুদে ধোন ঢুকলে মেয়েদের মতন দেখতে হবে। অবশ্য গুদ থেকে ধোন বের করার ১০ মিনিট পর ও মেয়েদের শরীরেই থাকে। তখন দুধ বড়ো হোয়ে যায়। ফেস চেঞ্জ হয় মেয়েদের মত হোয়ে যায়।চুল বড় হয়। গায়ের লোম দাড়ি সব চলে যায়। দেখতে একদম মেয়ে দেখা যায়। মনে এইভাবে বলা যায় যে ধোন গুদে ঢুকলে মেয়েরা তাদের আসল রূপ ফিরে পায়। আবার বাচ্চাও হয়।গুরুদেবের উদ্দেশ্য ছিল এই যে মেয়েদের যখন নিজের রূপ e থাকবে না তখন কে আর চুদতে যাবে। আর কে ই বা বিয়ে করতে যাবে। ফলে মেয়েরা গুদের জ্বালায় মরবে। যদিও তারা বাচ্চা ধারন করতে পারবে। এর পর থেকে ওই বংশের ইতিহাস বদলে গেলো।  নিয়ম হলো এক বংশেই বিয়ে হবে । নিজের মায়ের পেটের বোনের সাথে শুধু বিয়ে হবে না। মুসলিম দের মত আর কি। তার পর থেকে এভাবেই চলে আসছে।
 
কিন্তু ঝামেলা হচ্ছে নিজের পরিচয় লুকিয়ে রাখা। মেয়ে হয়েও বাইরের সবার কাছে ছেলে সেজে থাকা টা খুব কঠিন। আর আমি এটা এত ভালো জানি কারণ আমি ই তো ওদের একজন। আমি রিয়া রায়। কিন্তু রিয়া রায় থেকে রাজিব রায় হোয়ে গেছি। আর এটা আমার কাহিনী।আমি ওই বংশের মেয়ে। আমাদের বাসায় সব মেয়েরাই বিয়ের পর ঘোমটা দিয়ে থাকে।কোনো সময় মুখ দেখায় না। আর আমার নিজের পরিচয় লুকিয়ে রাখাটা আসলেই খুব কঠিন। অবশ্য আমি আমার মামতো দাদাকে দিয়ে চুদিয়েছি। আর তখন আমি আমার নিজের রূপ টা দেখতে পেয়েছি। আমার উচ্চতা ৫ ফিট ৫ ইঞ্চি। গায়ের রং ফর্সা। আর মেয়ে রূপ আসার পর দুধ মাপিয়ে দেখেছিলাম আমার দুধের সাইজ ৩২ হয়েছে। এখন আসল গল্পে আসি।
 
এমনিতে অত ঝামেলা হয় না আমার। ঝামেলা হলো ভার্সিটি তে উঠার পর।ভার্সিটি তে হল এ উঠতে গেলে তো ছেলেদের হলে উঠতে হবে। আর হলের রুমে তো কয়েকজন ছেলে থাকে এক রুমে। তখন তো আমার ঝামেলা হবে। তাই ঠিক করলাম মেস এ উঠবো। কিন্তু সিঙ্গেল রুম এ। এতে করে কেও অন্তত আমার রুম এ থাকবে না। আমি একাই থাকতে পারবো। তাই ঠিক করা হলো মেস এ থাকবো। কিন্তু ঝামেলা বাঁধলো এতেও। একটাই মেস আসে ভার্সিটির দিকে। আর সব দূরে। আর ওই মেস এ সিঙ্গেল রুম নেই। সব ডাবল রুম। আমার এক ফ্রেন্ড এর বন্ধু তাসকিন আহমেদ। একই ভার্সিটিতে বলে আমার সাথে ওর পরিচয় করিয়ে দেয় আমার ফ্রেন্ড।পরে ওর সাথে কথা বলতে বলতে ওর  সাথে আমার ভালই সম্পর্ক হোয়ে যায়। আমরা ফ্রেন্ড হোয়ে গেছিলাম। আর ও  যেহেতু আমার ভার্সিটি তেই পড়বে। তাই ঠিক হলো আমরা দুইজন এক সাথে এক রুম এ থাকবো।
তো আমরা ঠিকঠাকমতো উঠে পরলাম। এখন ঝামেলা হলো এই যে ও আমার সামনেই জামা কাপর খুলে ফেলে।  দেখা যায় আমার সামনে খালি গায়ে ঘুরছে। ও তো জানে না আমি মেয়ে। কিন্তু আমার কিছু করার ছিল না। আমি ওর দিকে তাকিয়ে থাকতাম। গায়ের রং শ্যামলা। কিন্তু শরীর একদম ফিট। একটু ও এক্সট্রা চর্বি নেই শরীরে। বুকে কোনো লোম নেই। বুক উঁচু a আর গভীর। তাই না  দেখে আর পারতাম না।
আমি যেহেতু ছেলে সেজে রয়েছি তাই আমাকেও ওর সামনেই কাপড় চেঞ্জ করতে হতো। লুঙ্গি পরে প্যান্ট চেঞ্জ করতাম। কিন্তু কখনো এইভাবে চেঞ্জ করি নি বলে বেশ অসুবিধায় পরতে হতো।অনেক সময় প্যান্ট পড়তে গিয়ে নিচের দিকে দেখা যেত সব বা দেখা যেত লুঙ্গি খুলে গেছে। আমি তখন তাড়াতাড়ি বসে পড়তাম। আর প্যান্ট পরে নিতাম । তাসকিন অবশ্য আমার এইসব কীর্তিকলাপ দেখে হাসতো। একদিন ঘটলো একটি অঘটন। তাসকিন দেখে ফেললো যে আমার ধোন নেই। আছে গুদ। প্যান্ট চেঞ্জ করতে গিয়ে। তবে পুরোপুরি দেখে নি। ওর সন্দেহ হয়েছে তবে। যে ও এটা কি দেখলো। তার পর থেকে আমি প্যান্ট চেঞ্জ করতে গেলেই ও আমার দিকে তাকিয়ে থাকতো আর লক্ষ্য রাখতো। একদিন আমি লুঙ্গি কোনমতে পরে বিছানার থেকে একটু দূরে গিয়ে দারিয়েছিলাম। একজন লোক দরজায় টোকা দেওয়ায়। তাসকিন অবশ্য রুমেই ছিল।এসেছিল খাবার দিতে মেস থেকে। আমি খাবার নিয়ে দরজা আটকে আসতেই নিচ্ছিলাম কি আমার লুঙ্গি খুলে নিচে পড়ে গেল। আমার হাতে খাবার থাকায় আমি লুঙ্গিটা ধরতেও পারলাম না। আর বসেও পড়তে পারলাম না।আর সুযোগ বুঝে তাসকিন ও আমার দিকে তাকালো। আর দেখে ফেললো সব কিছু স্পষ্ট ভাবে যে আমার ধোন নেই গুদ আছে।দেখে তো ওর চোখ ছানাবড়া। ও অন্য কোনো দিকে আর তাকালো না। আমার গুদের দিকেই তাকিয়ে রইল। আমি তাড়াতাড়ি খাবার টেবিলে রেখে লুঙ্গি পড়তে নিলেই ও দৌড়ে এসে আমার লুঙ্গি নিয়ে নিল।আর জিজ্ঞেস করলো
- ভাই এইসব কি? তোমার এইখানে এইটা কি? মেয়েদের তার মত দেখা যায়
- নাহ আসলে কিছু না। ছাড়ো  এইসব । খেয়ে নাও। আমি প্যান্ট পরে নেই।
- আর এ দাড়াও। দেখি এইটা কি। তুমি খাটে বসো আগে।
আমি কিছু করা যাবে না বুঝতে পেরে খাটে গিয়ে বসলাম। ও আমার পাশে গিয়ে বসল। আর বললো
- ভাই এইটা কি? হাত দেই?
- নাহ মানে........ ওকে। দাও। বাট কাউকে বলো না
- আরে চিন্তা করো না কাউকে বলবো না।
বলে আমার গুদে হাত দিল। আর গুদের উপর দিয়ে হাত বুলাতে থাকলো। আর হাতাতে হাতাতে  হটাৎ করে একটা আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে দিল। আমি উহ্ করে উঠলাম। ও আস্তে আস্তে আমাকে আঙ্গুল চোদা দিতে শুরু করলো। আমি সুখে কিছু না বুঝে চোখ বন্ধ করে ফেললাম। কিছুক্ষণ পর দেখলাম ও জোরে জোরে আঙ্গুল চোদা দিতে লাগলো। আর আমি সইতে না পেরে জল ছেড়ে দিলাম ওর হাতের উপর।ও তখন আমাকে বললো
- ভাই এইটা তো পুরা মেয়েদের টা। গুদ। তোমার হলো কিভাবে এইটা?
- উহম। আসলে আমি ছেলে না মেয়ে ।
আমি ওকে আমার বংশের অভিশাপের সব কথা খুলে বললাম। কিন্তু ও বিশ্বাস করতে চাইলো না।
- কি ভাই? আমাকে পাগল পাইছো?  এরকম হয় নাকি? শুধু শুধু মজা না নিলেও পারো।
- এইটা তুমি যেটা এতক্ষণ হাতালে এইটা মজা মনে hoy তোমার?
- সেটাই তো। কিভাবে সম্ভব এইটা? আর তুমি বলছো যে তোমার এইটাতে  ধোন ঢুকলে তুমি নিজের রূপ এ ফিরে যাবা। এইটা কোনোদিন মানা যায়? কেও মানবে?
- এখন না মানলে কি করার আছে বাট এইটা ই সত্যি।
কিছুক্ষণ চুপ করে রইলো।তারপর ইতস্তত করে বললো
- আচ্ছা তোমার কথা যদি সত্যি হয় তাহলে আমি যদি আমার ধোন ঢুকায়ে দেই তাহলেও হবে?
আমি এই কথা শুনে তো অবাক। হা হোয়ে কিছুক্ষণ বসে রইলাম। তবে খুশিতে। কারণ আমার ওর ধোন দেখার অনেক ইচ্ছা ই ছিল। তারপর আমি বললাম
- মানে?
- মানে দেখো তুমি যদি সত্যি কথা বলো তাহলে আমার টা ঢুকালে বুঝে যাবো। আর যদি মিথ্যে কথাও বলে থাকো তাতেও সমস্যা নেই। আমি আমারটা ঢুকিয়ে মজা নিবো আর তুমিও মজা পাবা। কারণ একটু আগে তো আমার হাত ভিজাইলা।
আমি ওর ধোন দেখার লোভে অত কিছু না ভেবে ওর কথায় রাজি হয়ে গেলাম। ও উঠে দাড়ালো। আর আমার সামনে নিজের প্যান্ট নিচে নামাতে লাগলো। প্যান্ট নিচে নামতেই দেখলাম কালো কুচকুচে একটা আধা দাড়ানো ধোন। যার মুন্ডি টা শ্যামলা রঙের।আর মুন্ডির উপর কোনো চামড়া নেই যেমনটা আমার মামাতো দাদার ছিল। মুন্ডিটা খোলা। মুন্ডির নিচের থেকে চামড়া শুরু। আর বিচির থলেটা অনেক বড়ো। অনেক বড়ো থলে। অবশ্য বড় হবেই না কেনো?  ধোনটা আধা দাড়ানো অবস্থায় ই প্রায় সাড়ে সাত ইঞ্চির মত দেখা যাচ্ছিল। আর মুন্ডিটা তো অনেক বড়। আমি দেখে আর নিজেকে সামলাতে পারছিলাম না। আমি ধোনটা হাতে নিয়ে নিলাম। হাতে নেওয়ার পর যেনো আমার শরীরে একটা কারেন্ট চলে গেলো। আমি হতে নিয়ে খেচতে শুরু করলাম। কিছুক্ষণ পরেই ধোনটা তার আসল রূপ ধরলো। রাক্ষুসে ধোন ছিল ঐটা। আমার হাতে আসতে চাইছিল না ধোন।ধোনটা অনেক মোটা ছিল। মুন্ডিটা তো যেনো একটা টেনিস বলের মতো। আর লম্বায় যেনো প্রায় ৯ ইঞ্চি হবে। আমি কিছক্ষন খেঁচার পর তাসকিন অমর হাত থেকে ওর ধোনটা সরালো। a আর আমাকে খাটের উপর চিৎ করে শুইয়ে দিল। তারপর ধন্ত আমার গুদে সেট করল। গুদে ধোনটা যেনো আরো গরম লাগছিলো। হালকা চাপ দিল। কিন্তু ঢুকলো না।পিছলিয়ে চলে গেলো।আসলে ও কখনো এইসব আগে করেনি ।তাই ঠিকমত করতে পারছিল না। ও উঠে গিয়ে তেল লাগিয়ে নিল ওর ধোন এ।আর তারপর আবার সেট করলো। আমিও হাত দিয়ে গুদটা ফাঁক করে দিল।
- তাসকিন জোরে চাপ দাও একটু
- ব্যাথা পাবা তো।
- আরে বেশি জোরে না। একটু হালকা জোরে চাপ দাও।
- আচ্ছা দাড়াও দেখি।
তাসকিন এবার হালকা একটু জোড়ে চাপ দিল। মুন্ডির কিছুটা আমার গুদে ঢুকে গেলো। আর কিছু বুঝার আগেই ও আরো একটা জোরে চাপ দিয়ে ধোনের পুরো মুন্ডি আমার ভেতরে ঢুকিয়ে দিলো। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম।
- উহহহহ
- আস্তে ভাই। বাইরে শব্দ যাবে। কেও শুনলে ঝামেলা হবে।  আর ওয়েট। তোমার বুক ফুলে গেছে তো।
- হুম। দাড়াও জামা টা খুলে নেই।তাহলে সব বুঝতে পারবে।( বলে আমি  শুয়েই নিজের গায়ের গেঞ্জি খুলে ফেললাম।আর তাসকিন তো আমার দুধ দেখে হা। হাত বাড়িয়ে আমার দুধে হাত দিলো।আর আস্তে আস্তে টিপতে থাকলো) কি হলো? পুরোটা ঢুকাও আর কিছু দেখতে পাবে।
- সেই তো।দাড়াও পুরোটা ঢুকাই।
ও আবারো চাপ দিতে লাগলো আর আস্তে আস্তে আমার ভেতরে ঢুকতে লাগলো। কিন্তু ওর আমার গুদে ধোনটা ঢুকাতে বেশ কষ্ট ই হচ্ছিল। আসলে একে তো ওর ধোন এত মোটা আর বড় তার উপর আমার গুদ যে খুব বেশি ধোন নিয়েছে এমন ও না। ৩ বার চুদিয়েছি আমি শুধু। প্রথমবার হলে হোয়ত আমার গুদটা ফেটে যেত। আর আমিও হোয়ত ব্যাথার চোটে কেদেই ফেলতাম। ও ঢুকাচ্ছিল কিন্তু আমি দাঁতে দাঁত চেপে ধরে ছিলাম। অর্ধেকটা ধোন ঢুকানোর পর ও থামলো। আমার যেনো শ্বাস নেওয়া কষ্ট হয়ে গেছিলো। দুই জনেই জোরে করে শ্বাস নিতে থাকলাম।
- বাহ তোমার গায়ের লোম তো সব চলে গেছে। আর মেয়েদের শরীরের মত হোয়ে গেছে । নরম।
- হুম।আহ্। পুরোটা ঢুকাও।
- ব্যাথা লাগছে তোমার?
- হুম। কিছুটা। তোমার এটা অনেক মোটা আর বড়। তাই কষ্ট তো হবেই। প্রথমবার ঢুকাতে গেলে তো আমি কেদেই দিতাম।
- বের করে নিবো? এখন তো সব দেখলাম ই
- নাহ। পুরোটা ঢুকাও। আস্তে আস্তে ঠিক হোয়ে যাবে। তুমি আমার গুদের চারদিকে একটু হাত বুলিয়ে দাও।তাহলে ঠিক হয়ে যাবে।
- আচ্ছা দাড়াও
তাসকিন আমার কথা মতো আস্তে আস্তে ধোনটা ঢুকাতে লাগলো আর আমার গুদের চারদিকে হাত বুলিয়ে দিতে লাগলো। আস্তে আস্তে পুরোটা ঢুকিয়ে দিলো। আর আমি আমার আসল রূপে ফিরে এলাম। পুরো মেয়ে।
- আরে ভাই। সেই তো। তুমি তো পুরো মেয়ে এখন। আর সেই সুন্দরী। দেখে ক্রাশ খাইলাম তো।
- এখন I ভাই বলবা?  আমি ভাই না।
- ও যাই হলো তুমি ত সেই সুন্দর। এখন তো তোমাকে আসলেই চুদতে মন চাচ্ছে।
- তাহলে চুদো। এমনিতেও আমার মামাতো দাদা আমাকে এর আগে চুদেছে। আর আমাদের বংশে পরিবারেই বিয়ে হয়।বাইরের কারো সাথে হয় না।
- বলো কি! সেই তো। তাহলে চুদবো তোমাকে? ব্যাথা পাবা না তো?
- না চুদলে ব্যাথা পাবো। আর এমনিতেও তোমার ধোন দেখার আমার অনেক ইচ্ছা ছিল। আর তোমার এই ধোন দেখার পর থেকেই আমার মনটা কেমন যেন করছে।
- তাই? তাহলে এতদিন যে আমি প্রায় অর্ধনগ্ন অবস্থায় থাকতাম তোমার সমস্যা হতো না?
- হতো তো । শুধু তোমাকে দেখতাম। তোমার বডি দেখতাম।
- তাহলে চুদবো?
- হুম।।।।
- ব্যাথা পাবে না তো?
- ব্যাথা পেলে আদর করে দিবা। এখন তো আমি নিজের রূপেই। আর আমি তো মেয়েই।আর একটা মেয়েকে আদর করতে তো কোনো ঝামেলা নেই।
-, হুম। তোমাকে আমি এখন অনেক আদর করবো।
বলে নিচু হোয়ে আমার গালে কিস করলো। আর আস্তে আস্তে ধোনটা বের করে আবার ঢুকিয়ে দিল। আমার গুদ হাতাতে হাতাতে আমাকে চুদতে লাগলো। কিছুক্ষণ এইভাবে চুদার পর তাসকিন আমার উপর শুয়ে পড়ল। আর শুয়ে শুয়ে চুদতে লাগল। আমার ঘাড়ে গলায় চুমু দিতে লাগলো। মাথা হালকা উচু করে আমার দিকে তাকালো। দুই জন দুইজনের দিকে কিছুক্ষণ তাকিয়ে থেকে দুজনেই লিপ কিস শুরু করলাম। তাসকিন ওর জিভ আমার মুখের ভেতর ঢুকিয়ে আমার জিভের সাথে ঘষাঘষি করছিল। আমরা ফ্রেঞ্চ কিস করতে লাগলাম।আমি তাসকিনকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলাম।তাসকিন আমাকে জোরে জোরে ঠাপ দিয়ে লাগলো। ঠাপের গতি বাড়িয়ে দিলো। আর আমার গলা গেল মুখ জিভ ঠোঁট সব চেটে কামড়ে খাচ্ছিল। আমি ওকে ওর গায়ের টি শার্ট খুলে নিতে বললাম। তাসকিন উঠে নিজের টি শার্ট খুলে বসে বসে মিশনারী স্টাইলে আমাকে চুদতে লাগলো। আর ঠাপের গতি আরো বাড়িয়ে দিল। আমি ব্যাথায় তাসকিনের কোমর ধরলাম। খাট নরতে শুরু করল। দুই জনের মুখ দিয়ে শীৎকার বেরোচ্ছে শুধু।
তাসকিন ওর হাত বাড়িয়ে আমার দুধ চেপে ধরলো। দুই হাত দিয়ে দুধ টিপতে লাগলো আর আমাকে ওর কালো কুচকুচে ধোনটা দিয়ে চুদে যাচ্ছিল।প্রথম হওয়ায় তাসকিন বেশিক্ষণ মাল ধরে রাখতে পারল না।২০ মিনিটের মাথায় ই বললো
- কই ফেলবো মাল? আমার বের হবে।
- ভেতরেই ফেলো
- প্রেগন্যান্ট হোয়ে গেলে?
- সমস্যা নেই। আমার পিরিওড হোয়ে গেছে দুই দিন আগে। এখন কিচ্ছু হবে না।
- তোমার পিরিওড ও হয়? আমি তো এর কিছুই জানি না। তুমি তো আমার স্নান করার সময় থাকো না তাই কখনো দেখো নি প্যাড নিয়ে বাথরুমে যেতে। আর আমি যখন প্যাড পরি তখন সবসময় ই জাইঙ্গা পরে থাকি।তাই কিছু জানো না। আমি লুকিয়ে বাথরুম a গিয়ে পরি সবসময়।
- উহ। আআআআহহহহহ। উউউউহহহ
তাসকিন আমার গুদে মাল ফেলে দিল। বেশ অনেকটাই ফেলে দিল । আমার গুদে গরম মাল নিতে ভালো ই লাগছিল। তাসকিন অনেক ক্লান্ত। তাই ধোন বের না করেই আমার উপর শুয়ে পড়ল। ১০ মিনিট শুয়ে থাকলো। তারপর উঠে ধোন বের করলো। আমি ওর দিকে তাকিয়ে রইলাম। ও আবার নীচু  হয়ে আমাকে লিপ কিস করলো। আমিও ওকে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম। কিছুক্ষণ পর দেখি ওর ধোন আবার দাঁড়িয়ে গেছে। আমি বসে ওর ধোনটা মুখে নিলাম। ও সুখে চোখ বুজলো। আমি ৫-৭ মিনিটের মত চুষে দিলাম।১০ মিনিট হওয়ার আগেই আবার শুয়ে পরলাম। আর তাসকিন আমার উপর উঠে আবার চুদতে শুরু করলো। এইভাবে মোট তিনবার আমার গুদে ও চুদে মাল ফেললো। তারপর কিছুক্ষণ আমার উপর শুয়ে রইলো। আর আমার দুধ টিপলো। তারপর উঠে টিস্যু দিয়ে ধোনটা মুছে নিল। আমি ও আমার গুদ মুছে নিলাম। সেদিন আর বের হলাম না। চাদর টা গায়ে দিয়ে ওইভাবেই ঘুমিয়ে পরলাম। আর তাসকিন ও লাইট অফ করে নিজের খাটে গিয়ে ঘুমিয়ে পরলো।
[+] 1 user Likes Mahi101's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এইভাবে পরের দিন সকাল থেকে আমাদের সম্পর্ক বদলে গেলো। রাতে ঘুমাতে যাওয়ার আগে তাসকিন ২বার করে আমকে চুদতে লাগলো। আর আমিও চুদিয়ে মজা নিতে থাকলাম।  এর ই মধ্যে চলে এলো ভার্সিটি এর অফ ডে। মানে আমাদের ছুটির দিন। ছুটির দিন মানেই তো দেরি করে ঘুম থেকে উঠা।তাই তাসকিন আমাকে পুরো রাত চুদতে চাইলো। একটু পর পর। আমি ঐভাবে কিছু না ভেবে হা বলে দিলাম। তাসকিন চুদতে শুরু করলো। কিছুক্ষণ চোদার পর ডগি স্টাইলে চুদতে চাইলো। আমরা এখনো ডগি স্টাইল ট্রাই করি নি।আমরা এতদিন শুধু মিশনারী আর শুয়েই চুদোচুদি করেছি। তাই আমি ডগি হলাম। তাসকিন পেছন থেকে আমার গুদে ধোন ঢুকিয়ে দিলো। তখন যেনো মনে হচ্ছিল আরো বড় একটা ধোন গুদে নিয়েছি। তাসকিন জোরে জোরে চুদতে লাগলো। এখন অবশ্য ওর ক্ষমতা কিছুটা বেড়েছে। ২৫-৩০ মিনিট টানা চুদতে পারে। কিন্তু আমি ওই ১৫-২০ মিনিটেই ছেড়ে দেই। তাসকিন চুদে আমার উপর শুয়ে রইলো মাল ফেলে। শুয়ে শুয়ে দুধ টিপতে টিপতে নেংটো হয়েই ঘুমিয়ে পরলো আমার পাশে।আমিও লাইট অফ করে ঘুমিয়ে পরলাম। মাঝ রাতে ঘুম ভাঙ্গলো তাসকিন। তারপর আমার উপর উঠে অন্ধকারে আমাকে চুদতে শুরু করলো। এইভাবে পুরো রাত ই চুদলো।আমি সকালে ঘুম থেকে উঠে দেখি ও আমার পাশে ঘুমিয়ে আছে। আমি ওর কপালে একটা চুমু দিলাম। ও টের পেয়ে ঘুম থেকে উঠলো। উঠে আমার গুদে আবার আগে ধোন ঢুকিয়ে আমাকে আমার মেয়ে রূপে আনলো। তারপর আমাকে চুমু দিতে লাগলো। আমাকে আদর করতে লাগলো আমার উপরে উঠে।আমিও ওকে জড়িয়ে ধরলাম। আর তারপর ই শুরু হলো মর্নিং চোদন। টানা ২ বার গুদে মাল ফেলে তাসকিন উঠে গেলো। আমি এই অবস্থায় তো বাইরে যেতে পারবো না। তাই ১০ মিনিট অপেক্ষা করলাম। ১০ মিনিট পর খেয়াল করলাম আমার শরীরের কোনো পরিবর্তন হয়নি।আমি মেয়ের রূপেই আছি। আমি ভাবলাম ১০ মিনিট হয়তো হয়নি।তাই আরো কিছুক্ষণ অপেক্ষা করলাম। এইভাবে প্রায় ২০মিনিট যাওয়ার পর দেখলাম আমি ছেলের রূপে ফিরে গেছি। আমি বিষয়টা বুঝতে পারলাম না। আমি কিছুদিন জিনিসটা পর্যবেক্ষণ করলাম। দেখলাম আমার মেয়ে থেকে ছেলে হতে বেশি সময় লাগছে তাদকিনের সাথে চুদাচুদি করার পর থেকে। যত দিন যাচ্ছে ততই বেশি সময় ধরে আমি মেয়ে হয়ে  থাকতে পারছি। আমি তাই কিছুদিন তাসকিনের সাথে চুদোচদি অফ রাখতে ঠিক করলাম। কিন্তু অফ রাখতে দুই জনের ই অনেক কষ্ট লাগছিল। কিন্তু দিন পাঁচেক অফ রাখার পর  যখন চুদলাম তখন দেখলাম ওই টাইম এই আটকে আছে। আমি ভাবলাম ধোন না নেওয়ায় হোয়ত। পরে একদিন দেখলাম তাসকিন আমার প্রেগনেন্সি এর ভয়ে কনডম নিয়ে এসেছে। কনডম দিয়ে চুদতে লাগলো তাসকিন আমাকে। এইভাবে করায় তাসকিনের মাল আমার গুদে পড়ছিল না। দিন দশেক যাওয়ার পর দেখলাম সময় এক ই আছে। আমি তাই তাসকিনকে কনডম ছাড়া চুদতে বললাম। বললাম তুমি মাল গুদেই ফেলো।আমি পিল খাবো। তাসকিন আমার কথামত তাই করলো। মাল আমার গুদে ফেলতে লাগলো। তখন কিছুদিন পর আবার দেখতে পেলাম আমার মেতে হতে সময় বেশি লাগতে লাগলো । আমি তখন বুঝতে পারলাম যে নিজের বংশের বাইরের কোনো ছেলের মাল গুদে নিলে আমার মেয়ে হতে বেশি সময় লাগে। তাই আমি রোজ রাতে তাসকিন কে চুদতে বললাম আর মাল আমার গুদেই ফেলতে বললাম।
এইভাবে বেশ কিছুদিন গেলো। আমাদের ভালই লাগছিল। আমাদের যৌন চাহিদা একে অপরে পূরণ করছিলাম। পিরিওড চলার সময় তাসকিন আমাকে চুদতো না। কিন্তু বেচারা অনেক কষ্ট পেতো। আসলে শরীরের অভ্যাস হোয়ে গেছে তো তাই। আমি তাই ওর ধোন চুষে দিতাম। ধোন হাতিয়ে দিতাম।  আমার মাথায় তখন অন্য একটা চিন্তা এলো।আমি ভাবতে লাগলাম তাসকিনকে দিয়ে চুদিয়ে যখন আমার মেয়ে হওয়ার সময় বেড়ে গেছে তার মানে এই অভিশাপ এর নিশ্চয় কোনো মুক্তির উপায় আছে। আমি কিভাবে কি করবো বুঝতে পারছিলাম না।আমার মনে হলো একবার ওই গুরুদেব এর বংশের কারো সাথে কথা বলতে পারলে ভালো হতো। এইভাবে বেশ কিছুদিন যাওয়ার পর ঈদ এর ছুটি চলে এলো। কুরবানীর ঈদ হওয়ায় ছুটি কম। তাসকিনের বাসায় যাওয়ার জন্য ইনভাইটেশন পেলাম। আমিও বাবা মার সাথে কথা বলে যাওয়ার জন্য রাজি হয়ে গেলাম। আমি আর তাসকিন একেবারে ওদের গ্রামের বাড়িতে চলে গেলাম। আমরা শুরুর দিকে চলে আসায় বাসায় ওতো লোক ছিল না। সবাই ধীরে সুস্থে আসবে। আমাকে আর তাসকিনকে এক রুম দেওয়া হলো। আমরা একটি রুমেই থাকবো ঠিক হলো। আমরা জামা কাপড় বদলে বাইরে আসলাম। বাসায় দেখি তাসকিনের বড়ো চাচা বড়ো চাচী, তাদের ছেলে মেয়ে , আর তাসকিনের দাদা দাদী। তাসকিনের বড়ো চাচার দুই ছেলে। অপূর্ব আর আবীর। অপূর্ব ছোট। ক্লাস ১০ এ পরে। আর আবীর বড়ো। ২৪/২৫ বছর হবে। চাকরি করে। তাকে তাসকিন আবীর ভাই বলেই ডাকে। সে এখন ও বাসায় আসে নি। আরো ২/৩ দিন পর আসবে। এখন আপাতত বাসায় তাসকিনের বড়ো চাচা( বয়স ৫১/৫২) বড়ো চাচী( বয়স ৪২/৪৩), দাদা(বয়স ৭৭) দাদী ( বয়স ৬৯) আর বড়ো চাচার ছোট ছেলে অপূর্ব। আমি তাসকিনের চাচাকে দেখে তো অবাক। তিনি গ্রামের হাই স্কুলে চাকরি করেন। আবার সাথে বাড়ির কৃষিকাজ ও করেন। শরীর কালো।কিন্তু বেশ শক্তি রাখেন।দেখে মনেই হয় না ৫০ এর উপরে বয়স। দেখে মনে হয় যেন ৪০। আর চাচীকে দেখে তো ৩৪/৩৬ মনে হয়। সবাইকেই কম বয়স মনে হয়। আসলে গ্রামে থাকেন তো তাই সব কাজ নিজে নিজে করেন।তাই জন্য আর কি। আমরা খাওয়া দাওয়া সেরে বাইরে ঘুরতে বেরোলাম। নদী দেখলাম আমি। আমি শহরে এই থেকেছি সব সময়। তাই নদী ঐভাবে দেখা হয় নি। ঘুরতে ঘুরতে একটা পুরনো বাড়িতে আসলাম। এটা নাকি আগের দিনের জমিদার বাড়ি ছিল। বাজ পড়ায় বাড়িটা নষ্ট হয়ে গেছে। এখন আর এই বাড়িতে কেও থাকে না। তবে বলা হয় নাকি মাঝে মাঝে কিছু মুনি ঋষি এসে এখানে থাকেন। আমরা দুই জনে ভেতরে ঢুকলাম।
বাড়ির ভেতর পুরো ফাঁকা। অন্ধকার ঘুটঘুটে। আমি আর তাসকিন আস্তে আস্তে ভেতরে যেতে লাগলাম। বাড়ি পুরো ফাঁকা। আমার হালকা  ভয় লাগতে লাগলো। আমরা টর্চ দিয়ে চারপাশ দেখতে লাগলাম। তারপর জানালা খুলে দিলাম।জানালা খোলায় ঘরের ভেতর টা ভালো করে দেখা যাচ্ছিল। আমি আর তাসকিন রুম গুলো ঘুরে ঘুরে দেখছিলাম। আমরা ঘুরতে ঘুরতে একটা ঘরে আসলাম।ঘরটা ছিল নাচঘর। দেওয়ালে বিভিন্ন নগ্ন ছবি রয়েছে। রাজা বাদশার চোদার পট চিত্র দেওয়ালে টাঙানো। আমি এসব দেখে তো ভেতরে ভেতরে গরম হতে লাগছিলাম।তাসকিন আমার কানের কাছে এসে বললো
- এইখানে করবা নাকি?
- এইখানে?
- আরে কেও দেখবে না।চলো এক রাউন্ড করে নেই।
- কিন্তু এইখানে তো ধুলো
- চলো অন্য কোথাও দেখি। এইখানে তো মুনি ঋষি এসে থেকেই।ওরা যেখানে ঘুমায় ঐখানে চুদবো তোমায়। চলো।
বলে ও আমায় অন্য একটা রুমে নিয়ে গেল।রুমটা পরিষ্কার। কিন্তু রুমে কি সব ছিল। একটা ঝুড়িতে দেখলাম কনডম দিয়ে বোঝাই।  আমরা দেখে তো হাসলাম। হাসতে হাসতে হটাৎ একটা আলমারিতে ধাক্কা খেলাম। আলমারির উপর থেকে কি একটা যেনো সাদা মতন গিয়ে দেওয়ালের একটা ছবির উপর পড়লো। আমরা অত খেয়াল করলাম না। তাসকিন আমাকে খাটে শুইয়ে আমার জামা কাপড় খুলে ফেললো।আর নিজেও জামা কাপড় খুলে ফেললো। আর আমার উপর শুয়ে পড়ল। তাসকিন অমর গুদে ধোনটা ঢুকিয়ে আমাকে চুদতে শুরু করে দিলো।
- উহ উহউমমম উহউমমম উহম
- আহ্ আহ্ আহ্।
Like Reply
#3
কিছুক্ষণ চোদার পর আমি ঘরে একটা হাসির শব্দ পেলাম। কারা যেনো হাসছে। তাসকিন ঠাপ দেওয়া থামালো।আমরা তো ভয় পেয়ে গেলাম। আমরা চারদিকে দেখতে লাগলাম। দেখি কেও নেই। আমরা তো আরো ভয় পেয়ে গেলাম হটাৎ দেখি ঘরের ছবি থেকে ধোয়া বেরোচ্ছে। ধোয়া সরে যেতেই দেখতে পেলাম সেখানে দাঁড়িয়ে আছে একজন বছর 45 এর লোক। রাজার পোশাক পরে যেমনটা ছবিতে ছিল। আর তার সাথে দাড়িয়ে আছে দুই জন নর্তকী এর মত পোশাকে থাকা দুটো মেয়ে। আমরা তো ভয়ে কাপছি। ভয়ে ভয়ে তাসকিন জিজ্ঞেস করলো
- আপনারা কে?
ওই রাজার পোশাকে থাকা লোকটি তখন বলল
- আমি রাজা বীর প্রতাপ। আর এই দুই জন আমার নর্তকী।
আমি জিজ্ঞেস করলাম যে তারা এখানে কি করছেন। তখন সে আমাকে জবাব দিলো
- আমরা ওই ছবির মধ্যে বন্দী ছিলাম এতদিন। আজ থেকে দুশো বছর আগে এইটা রাজবাড়ী ছিল। আমি আর আমার নর্তকিরা তখন এই রুমে যৌন মিলন করছিলাম। কিন্তু বাইরের থেকে কেও একজন এই ঘরে আগুন লাগিয়ে দেয়। আর আমরা সবাই পুরে মারা যাই। কিন্তু অপঘাতে মৃত্যু হওয়ায় আমরা কেউ ই মুক্তি পাই না। আত্মা হোয়ে ঘুরে বেরাই। কিন্তু কে আমার সাথে এই কাজ করেছে সেটা জানার অনেক চেষ্টা করি। কিন্তু জানতে পারি না। তাই আমি রাগে সবাইকে জ্বালাতে শুরু করি। আমি আবার ছোটবেলা থেকেই যৌন মিলন  খুব ভালোবাসি। তাই একেকদিন একেকজনের রূপ নিয়ে ওদের বউ এর সাথে যৌন মিলন করতে থাকি। কিন্তু তা অচিরেই ধরা পড়ে যাই। ওরা মুনি ঋষি দের ডেকে আমদের এই ছবি তে আটকে দেয়। আর তারপর যে গুরু সে তার বীর্য একটি কাচের বোতলে ঢেলে দিয়ে যান। এই বীর্য প্রতি অমাবস্যায় আমদের ছবির উপর ঢেলে দিয়ে যেতেন তিনি। ফলে আমরা আর বেরোতে পারি না।
আমি তাকে জিজ্ঞেস করলাম
- কিন্তু সে তো আর এখন বেঁচে নেই। তাহলে আপনারা এতদিন বন্দী ছিলেন কি করে? আর আজকেই বা মুক্ত হলেন কি করে?
- হুম ঠিক ধরেছো। ওই গুরু মারা গেলেও তার বংশের যারা আছেন তারা তাদের বীর্য ওই বোতলে ঢেলে যান। আর প্রতি অমাবস্যায় এসে আমাদের উপর দিয়ে যান।
- আর মুক্ত হলেন কিভাবে আজকে?
- এবার আসি এই কথায়। তাদের বীর্য যেমন প্রতি অমাবস্যায় ছবিতে ছিটিয়ে দিলে আমরা ছবিতেই আটকে থাকি তেমনি অমাবস্যা ছাড়া অন্য কোনো দিনে তাদের বীর্য এই ছবির উপর পড়লে আমরা মুক্ত হোয়ে যাবো। তোমরা হাসাহাসি করার সময় আলমারিতে ধাক্কা দেওয়ায় আলমারির উপর থাকা ওই বীর্যের বোতল কাত হয়ে পড়ে। বোতলের মাথা আলমারির উপর থাকা কাঠের সাথে বারি লেগে ভেঙে যায়। আর বীর্য এসে পড়ে আমার এই নর্তকী কুলের উপর। আর ও মুক্ত হয়ে যায়। মুক্ত হোয়ে ও আরো কিছুটা বীর্য ছবিতে ছিটিয়ে দিয়ে আমাদের মুক্ত করে।
- উহ আচ্ছা। কিন্তু আপনারা আমদের কোন ক্ষতি করবেন না তো? আমরা এখনই চলে যাচ্ছি।
- আরে ভয় পেয় না। আমরা তোমাদের ক্ষতি করবো কেনো? তোমরাই তো আমাদের মুক্ত করলে।
আমি এতক্ষণ পর আবার কিছু বললাম
- একটা কথা বলবো যদি কিছু মনে না করেন?
- কি কথা?
- আপনারা হাসছিলেন কেনো তাহলে?
- ওহ্ এই কথা। হাহা হাহা হা। আমরা তো হাসছিলাম তোমার জাদু দেখে। কিভাবে তুমি ছেলে থেকে মেয়ে হলে।এই জাদু ত আমরা আগে অনেক করতাম। কিন্তু তাই বলে কখনো ছেলে থেকে মেয়ে সাজি নি বাবা। ছেলে হোয়ে মেয়েদের মত করবো কেন?
- জাদু? এটা কোনো জাদু না।
আমি তাদের আমাদের অভিশাপের সব কথা বললাম। তারা শুনে সবটা বুঝতে পারলো। কিন্তু একটু পর আবার হাসতে লাগলো। আমি একটু রেগে গিয়েই আবার জিজ্ঞেস করলাম
- এইভাবে হাসার কি আছে? এইটা সত্যি কথা।
- আমরা তো এখন এইজন্য হাসছি না যে এইটা মিথ্যা কথা এইরকম কিছু ভেবে। আমরা হাসছি অন্য কথা ভেবে।
- কি কথা?
- তোমরা যেটা করছিলে ঐটা তো চুদা না। ওইটা তো খেলা।
এখন এক নর্তকী বললো
- হুম ঠিক বলেছেন রাজা মশাই। আসল চুদা তো আপনি দিতেন এত দিন আমাদের। আমদের দুজন কে কি চোদা টাই না দিতেন।
আরেক নর্তকী বললো
- হুম ঠিক ই তো। এই মেয়ে শোনো আসল চুদা যদি খেতেই চাও আমাদের রাজা মশাই এর চুদা খাও। চুদে হোড় করে দিবে।
আমি ওদের কথায় বেশ মজাই পাচ্ছিলাম। আর মনে মনে রাজামশাই এর চোদা খাওয়ার একটা ইচ্ছা বাধছিলাম। আর ঐদিকে তাসকিন তো নর্তকীদের শুধু দেখছিল। চোখ দিয়েই গিলে খাচ্ছিল যেনো।  ওর ধোন ও শক্ত হয়ে গেছিলো একদম।আমি এইসব কথা বলার সময় হঠাৎ রাজা বীর প্রতাপ আমাকে বললো
-  আজ পর্যন্ত অনেক ছেলে মেয়েই এই ঘরে এসে এইসব করেছে।আর তাদের অনেকের ই নানা রকম ইচ্ছা বলেছে। যে এ ওকে চুদতে চায়। ও একে। তো তোমার কি ইচ্ছা বলো? তোমরা আমাদের মুক্ত করেছ। তাই তোমাদের যাকে চুদার/ চোদানোর ইচ্ছা তাদের ছবি আমাদের দেখাও আমরা ওই রূপ নিয়ে তোমাদের মনের ইচ্ছা পূরণ করব। যদি তোমরা আমদের সাথে সঙ্গম করতে রাজি থাকো তো।
তাসকিন হুট করে বলে ফেললো
- আমি তো এই দুই নর্তকী কেই চুদতে চাই। কি সুন্দর দেখতে।
নর্তকী দুটো আসলেই অপরূপ সুন্দরী ছিল। দুজনের বয়স ই ২৮/২৯ এর দিকে হবে। দুধ দুটো ৩৬ সাইজের হবে। পেটে চর্বি নেই।  কোমর ৩৬ এর বেশিই হবে। গায়ের রং ফর্সা। তাসকিনের কথা শুনে রাজা হাসলো।আর বললো
- তুমি তা ঠিক ই ধরেছো। কিন্তু তুমি দুই জন কে সামলাতে পারবে তো?
- হুম নিশ্চয়।
- তাহলে ঠিক আছে তুমি তাহলে এদেরকেই চুদো। আর তুমি কার সাথে করতে চাইবে? নাকি করবেই না? অবশ্য করলে আমিও একটু আনন্দ পেতাম অন্য কারো।এত কম বয়সি একটা মেয়ের সাথে সঙ্গম করে ভালই লাগতো আমার।
আমি উত্তরে বললাম
- আমি করতে তো চাই রাজামশাই। কিন্তু অন্য কারো সাথে না। আপনার সাথে। রাজা বীর প্রতাপের চোদন খেতে চাই আমি।আর তাও পুরো রাজা বীর প্রতাপের স্টাইলে।
- তুমি তো মেয়ে এই বয়সেই পেকে গেছ দেখছি। অবশ্য তা ভালো। আমিও অনেকদিন নিজের মতো করে কাউকে চুদি না। এই দুই নর্তকী মাগী তো শুধু রূপ বদলে চোদাতো। কিন্তু কথা হচ্ছে তুমি আমাকে সইতে পারবে তো?
- পারবো রাজন। নিশ্চই পারবো।
- তাহলে চলো শুরু করা যাক।
বলে রাজা মশাই  রুমটাকে নিজের জাদু দিয়ে সুন্দর করে সাজিয়ে দিলেন। আর রুমে দুটো বিছানা এনে দিলেন।একটায় তাসকিন আর দুই নর্তকী চলে গেলো। আর একটায় আমি আর রাজামশাই। আমি লজ্জায় চুপ করে দাড়িয়ে রইলাম নেংটো হোয়ে। রাজা নিজের ধুতি আর বিভিন্ন গয়না পরে আছেন।তার কোমরে একটা মোটা বিছা জাতীয় কিছু একটা রয়েছে। রাজার চুল কাধ পর্যন্ত। মাথায় রাজারা নিজেদের চুলের সাথে কি যেনো একটা বাধে ঐটা বাধা। গলায় ৩/৪ টা হার। আর একটা মোটা সীতাহার এর মত কিছু একটা। হাতে বিভিন্ন হাতের গহনা। আর গায়ে আর কিছুই নেই। রাজকে দেখতে বেশ সেক্সি লাগছিল। আর কি বিশাল তার দেহ। ৬ ফিট ৬/৭ ইঞ্চি তো হবেনই লম্বায়। যেমন লম্বায় তেমন পাশে।  তবে আমার কোমরের মোটা বিছেটা সব থেকে বেশি ভালো লেগেছিলো।  রাজা আমাকে নিজের দিকে ডাক দিল।
- কি হলো মেয়ে । আসো আমার কাছে। এসে আমার ধুতি খুলে বাড়াটা হতে নাও।দেখো কেমন আমার বাড়া।
আমি আস্তে আস্তে তার দিকে এগিয়ে গেলাম। সে দাঁড়িয়ে আছে। আমি হাটু গেড়ে বসলাম তার সামনে। তার কথামত আমি তার ধুতি সরিয়ে বাড়ায় হাত দিলাম। বাড়াটা আমার হাতের ছোয়া পেতেই এক মুহূর্তে দাড়িয়ে ধুতি ফেরে বাইরে বেরিয়ে আসলো। বাড়াটা দেখে আমার চোখ চড়ক গাছ। পুরো ১০ ইঞ্চির মত হবে। আর মোটা তো এতটা যে আমার একহাতে আসছিল না। দুই হাত দিয়ে ধরতে হলো পুরো বাড়াটা। বাড়াটা পুরো ফুলে ফেঁপে ছিল। আমি দুই হাতে নিতেই দেখলাম আমর দুই হাত ভরে গেলো। বাড়াটা আরো মোটা আর বড় হতে লাগলো। আমি ভয় পেয়ে ঢোক গিললাম। রাজামশাই হেসে বলল
- চিন্তা করো না। এইটা আমি এমনি ই দেখলাম। তোমার যদি আমার বাড়ায় না পোষায় তাহলে এইভাবে বড় করে চুদবো তোমায়।
আমার জিনিসটা খুব ভালো লাগলো। তারপর রাজামশাই আবার বাড়াটা নিজের আসল সাইজে নিয়ে গেলেন। কিন্তু তাতে কি। আসল সাইজ ও তো আর কম বড় না। পুরো রাজকীয় বাড়াই বটে। আমি বাড়াটা হাতে নিয়ে খেচতে শুরু করলাম। তারপর আস্তে আস্তে বাড়ার মুন্ডি আমার মুখে নিলাম। মুন্ডি নিয়েই আমার মুখ ভরে গেলো। রাজা উহ উহ করে উঠল।
- উহ উহ উহ। আহ্। উফ। যখন বেঁচে ছিলাম তখন কেও আমার বাড়া এইভাবে মুখে নেই নি। এইখানে চুদতে আসতো যারা তাদের দেখে ওদের দিয়ে চুসিয়েছি। কিন্তু আসল মানুষের মুখে ঢুকিয়ে যে এত মজা তা আগে জানতাম না।
- এখন জেনে নিন রাজন।
বলে আমি বাড়ার মুন্ডিটা মুখে ঢুকাতে আর বের করতে লাগলাম। বাড়ার মুন্ডিতেই শুধু ব্লজব দিচ্ছিলাম। রাজন আরো কিছুটা বাড়া ঢুকাতে চাচ্ছিলেন কিন্তু পারছিলেন না। রাজা তাই নিজের বাড়াটা ছোট করে দিল। প্রায় ৪/৫ ইঞ্চির মত করে দিল। আর পুরো বাড়া আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি পুরো বাড়া মুখে নিয়ে ব্লজব দিতে লাগলাম। আরো ভালোভাবে যাতে চুষতে পারি তাই রাজা নিজের ধুতি খুলে ফেললো। কিন্তু কোমরে বিছে টা পড়ে ছিল।এখন  তাকে আরো বেশি উত্তেজিত লাগছিল। আমার গুদে আরো বেশি করে জল আসতে লাগলো। আমি ব্লজব দিতে লাগলাম। আর রাজামশাই উহ উহ করতে লাগলো আর আমার মুখে ঠাপ দিতে লাগল। ঠাপের তালে তালে তার গলার হার ও কোমরের বিছে  আগু পিছু হতে লাগলো। আমার ব্যাপারটা অনেক ভালই লাগছিল। ওইদিকে তাসকিনের বাড়া নিয়ে দুই নর্তকী খেলা করছে। একজন তাসকিনের ধোন চুষে দিচ্ছিলো আর আরেকজন বিচি চুষছিল। তাসকিন দুই হাত দিয়ে দুই নর্তকীর দুধ টিপছিল। প্রায় ২০ মিনিট চোষার পর রাজামশাই আমার মুখ থেকে নিজের বাড়াটা বের করলো আর বাড়াটা আবার আসল সাইজ করলো। ওইদিকে তাসকিন দেখি নিজের মাল দুই নর্তকীর মুখে ফেলে ওদের শুইয়ে দিয়ে গুদ চেটে দিচ্ছে। আর পাগলের মত দুই নর্তকীর ৩৬ সাইজের দুধ টিপছে। দুই নর্তকী ও বেশ ভালই সুখ পাচ্ছিল মনে হচ্ছিল। একটু পর দেখি দুই নর্তকীর উপর শুয়ে দুধে কামর দিয়ে লাগলো। নর্তকী দুজন ওর মাথা নিজেদের দুধে চেপে চেপে ধরছিল। ওরা যে একেকটা পাকা মাগী সেটা বোঝাই যাচ্ছিল।আমি তাকিয়ে তাকিয়ে দেখতে লাগলাম কি করে। একটু পর দেখি  এক নর্তকী মাগী তাসকিনের সামনে গুদ ফাঁক করে শুয়ে আছে। আর আরেক মাগী তাসকিনের ধোন গুদে সেট করে দিচ্ছিল। তাসকিন ও এক ধাক্কায় পুরো বাড়া ওর গুদে ঢুকিয়ে দিল। তাসকিনের ৯ ইঞ্চি বাড়া নেওয়ার পর ও মাগিটার মুখ থেকে কোনো শব্দ বেরোলো না। যা একটু বেরোলো তা শুধু সুখ ধ্বনি।  একটু পর দেখলাম তাসকিন সুখে চোখ বন্ধ করে উহ উহ্ শব্দ করতে লাগলো। দেখলাম ওই মাগীটা নিজের গুদ চাপিয়ে দিয়েছে। তাসকিনের ধোন পুরো চেপে ধরেছে। এত টাইট গুদ মনে হয় আমারও না। তাসকিন ও ঠাপ দিতে শুরু করলো মিশনারী স্টাইলে আর অন্য নর্তকীর দুধ কামড়ে কামড়ে খাচ্ছিল।এইদিকে রাজা আমাকে তুলে খাটে শোয়াল।আমি দুই পা ফাঁক করে ধরলাম। রাজা আমার গুদের কাছে নিজের মুখ নিল। আর আলতো করে আমার গুদ চেটে দিল। আস্তে আস্তে চুষতে লাগলো আমার গুদের ঠোঁট। আর আলতো করে কামড় দিতে লাগলো। তার বড় বড় চুলগুলো আমার  তলপেটে সুড়সুড়ি দিতে লাগলো। আমিও তার মাথা আমার গুদে চেপে ধরলাম। তিনি ও আমার দিকে সাড়া দিতে লাগলো। জিভ ঢুকিয়ে দিলো গুদে। গুদে জিভ ঢুকিয়ে দিয়ে জিভটা লম্বা করে ভেতরে ঢোকাতে লাগল। জিভটা আমার জরায়ুতে গিয়ে পৌঁছলো। আমার জরায়ু চাটতে লাগলো। এত সুখ আমি আগে কখনো পাই নি মনে হয়। কিন্তু অনেক সময় ধরেই গুদে ধোন না থাকায় আমি আবার ছেলে হতে লাগলাম। আমার দুধ কমতে লাগলো। আমি রাজার সামনে ছেলের রূপে যেতে চাইলাম না তাই তাকে তার বাড়া আমার গুদে ঢুকাতে বললাম। ওইদিকে তাসকিন দেখি একের পর এক ঠাপ দিয়েই চলছে। রাজা আমার গুদ থেকে উঠলো। আর আমার গুদের সামনে হাঁটু গেড়ে বসলো। আর ধোনটা আমার গুদে চেপে ধরলো। আস্তে আস্তে আমার গুদে বাড়া ঢুকাতে লাগলো। আমি তার কোমর দুই হাত দিয়ে শক্ত করে ধরে রইলাম। আস্তে আস্তে পুরো বাড়া আমার গুদে ঢুকিয়ে দিল। এইভাবে এত বড় বাড়া আমি জীবনে কখনো গুদে নেই নি।আমি হাঁসফাঁস করতে লাগলাম। তাই তিনি একটু থামলেন। তারপর আস্তে আস্তে বাড়াটা আগু পিছু করতে শুরু করলো। আস্তে আস্তে চোদার স্পীড বাড়াতে লাগলো। ঠাপের গতি আস্তে আস্তে বাড়তে থাকলো। মিশনারী স্টাইলে আমাকে চুদতে লাগলো। তার গলার হারও ঠাপের তালে তালে আগু পিছু হতে লাগলো।আমার দেখতে ভালই লাগছিল। একটু পর তিনি আমার দিকে একটু ঝুঁকে আমাকে চুদতে লাগলেন। ঠাপের পর ঠাপ দিতে লাগল। তার গলার হার তখন আমার দুধে এসে  পড়ছিল আর কোমরের বিছে আমার কোমরে আর পেটে দোলা দিতে লাগল। কিছুক্ষণ পর আমার গুদের রস বেরোলো। আর তার বাড়া আমার রসে ভিজে গেলো।
- উফ। কতদিন পর মেয়ের রসে নিজের বাড়াটা ভেজালাম। কতদিন পর এই সুখ পেলাম। নাও আরো ঠাপ খাও । উফ উফ কি কচি গুদ। কতদিন এমন কচি ভোদা চুদতে পারি নি। আজ তোমায় প্রাণ ভরে চুদবো।
- চুদুন রাজন। চুদুন। উফ উফ উফ আহ্ আহ্ । আমিও এমন সুখ আগে কখনো পাই নি। রস ছাড়ার পরও আরো চুদা খেতে মন চাইছে
- চাবেই তো রে মাগী। আমাদের রাজামশাই এর চুদা খাচ্ছিস তুই।( একটা নর্তকী বললো)
- উহ আহ্ আহ্ আহ্।চুদুন রাজন চুদুন আমায়।
রাজা আমাকে আরো জোড়ে ঠাপাতে লাগলো। তার শরীর ঘামে ভিজে গেছে। সে তার গলার মাথার সব গয়না খুলে ফেললো।কোমরের বিছে খুলতে গেলে আমি না করলাম। সে আর তাই কোমরের বিছেটা খুললো না। আমাকে আরো ২০ মিনিট মত এইভাবে চুদে আমাকে ডগি স্টাইল চুদতে লাগলো। আমি রাজার চোদন খেতে খেতে তাসকিনের চোদা দেখতে লাগলাম। তাসকিন আজ অনেক সময় নিয়ে চুদছে নর্তকী দুটোকে। এইভাবে দেখতে দেখতে আমি আবার জল ছাড়লাম। আমি একটু হাপিয়ে গেলাম। কিন্তু রাজা থামলো না চুদতেই লাগলো। আর আমার দুধ দুটো পেছন থেকে খামচে ধরলো। আমি এত সুখ আগে কখনো যেনো পাই নি। এইভাবে আরো ৩০মিনিট চুদে আমার ভোদা আবার রসে ভরিয়ে দিল রাজা। আমি আবার জল খসালাম। রাজা এরপর ধোনটা বের করে দাড়ালো আর আমাকে কোলে তুলে নিলো। আর দাড়ানো অবস্থায় আমার গুদে বাড়া ঢুকিয়ে দিল। আমি আমার দুই পা দিয়ে তার কোমর জড়িয়ে ধরলাম এর দুই হাত দিয়ে তার গলা। তাকে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম।আমার মুখের সব রস সে তার জিভ দিয়ে চেটে পুটে খেতে লাগলো। আর দাড়িয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগল। আমার মনে হচ্ছিলো আমি যেনো একটা খাম্বার উপর বসে আছি। দাড়িয়ে দাড়িয়ে এইভাবে আরো ২৫/৩০ মিনিট চুদলো। তারপর আবার আমার উপর শুয়ে  চুদতে লাগলো। আরো ১৫ মিনিট চুদে রাজা আহ্ আহ্ উহ করে উঠলো। তারপর আমার গুদ থেকে বাড়া বের করে আমাকে ছাড়লো। আমি আজ মোট ৫ বার জল খসিয়েছি। আমি শুয়ে রইলাম। ঘড়ি দেখলাম অনেক সময় হোয়ে গেছে।প্রায় দুই ঘণ্টা চুদো খেলাম আমি আজকে। ওই খাটে তাসকিন দুই নর্তকীকে দুই পাশে নিয়ে শুয়ে আছে। আধ ঘন্টা পর আমরা সবাই উঠলাম। নিজেদের জামা কাপড় পরে নিলাম।
- তুমি আজকে আমাকে অনেক সুখ দিয়েছ।
- আমি ও আজ আসল চোদার মজা পেলাম রাজন। আপনাকে ধন্যবাদ।
এর পর রাজা আর দুই নর্তকী আমাদের পুরো বাড়ি ঘুরিয়ে দেখালো। তবে একটা ঘর দেখালো না। বললো কালকে পূর্ণিমা। কালকে তোমাকে এই ঘর দেখাবো। আমরাও কোনো কথা আর বললাম না। আমরা তাদের কাছে বিদায় নিয়ে বাড়ি ফিরলাম।
Like Reply
#4
আমরা বাসায় ফিরে হাত মুখ ধুয়ে খেতে বসলাম। খাওয়ার পর আমরা রুমে বসে রেস্ট নিচ্ছিলাম। আজ দুই জনেরই অনেক খাটনি গেছে।
কিছুক্ষণ যাওয়ার পর হঠাৎ বাইরে কিছু শব্দ শুনলাম। আমি কিছু বুঝতে পারলাম না। আমি বাইরে যেতে নিচ্ছিলাম তখন তাসকিন আমাকে বাধা দিয়ে বলল
- আরে চিন্তা করো না। বড় চাচা গোসল করছে।
- এত রাতে? আর এখন তো হালকা ঠান্ডা ও পড়েছে।
- চাচা রাতে খেতে কাজ করে এসে গরুদের খাওয়ায়। আর তারপর গোসল করে।
- ওহ্
- হুম। আর চাচী ও তো বিকালে সব কাজ করে গোসল করে।
- হুম। বুঝলাম।
- আজকে রাতে জেগে থেকো। একটা জিনিষ দেখাবো নি।
- না ভাই। আজকে আর পারবো না এইসব করতে। আজকে অনেক ক্লান্ত।
- আরে কিছু করবো না তো। শুধু দেখো কি দেখাই। দেখে মজা পাবা।
- আচ্ছা। তাহলে দেখব নি।
তাসকিন আমাকে কি দেখবে সেটাই আমি ভাবতে লাগলাম। আমার বেশ কৌতূহল হচ্ছিল বেশ। আমি ভাবতে ভাবতে ঘুমিয়ে পরলাম। ক্লান্ত থাকায় সহজেই ঘুমিয়ে পরলাম। ঘুমের মধ্যে একটা  অদ্ভুদ সপ্ন দেখলাম।  স্বপ্নে আমি দেখছিলাম যে তাসকিনের বড় চাচা আমাকে চুদে খাল করছেন তার এত্তো বড় বাড়া দিয়ে।আর আমি তাকে জড়িয়ে ধরে আরো জোরে ঠাপ দিতে বলছি। হটাৎ আমি তাসকিনের গলার স্বর শুনলাম। ও আমাকে ডাকছে। একটু পর ঝাঁকুনি খেয়ে বুঝলাম তাসকিন আমাকে ঘুম থেকে তোলার জন্য ডাকছিল।আমি ঘুম থেকে উঠতেই দেখি তাসকিন টিনের দেওয়াল দিয়ে ওপাশের কি যেনো দেখছে। আর আমাকে ডাকছে দেখার জন্য। আমি ভাবলাম ও হোয়ত আমকে যেটা দেখাতে চেয়েছিল ঐটা দেখানোর জন্য ডাকছে। আমি ওর পাশে গিয়ে হাঁটুর উপর ভর দিয়ে বসলাম। টিনের দেওয়ালের ফুটো তে চোখ দিলাম। ফুটো টা বেশ বড়ই ছিল। তাই ওপাশে দেখতে কোনো সমস্যাই হচ্ছিল না। আমি ওপাশে যা দেখলাম তাতে দেখে তো আমার চোখ চড়ক গাছ। অবশ্য বেশ খুশিই হয়েছিলাম আমি। কারণ ওপাশে তাসকিনের বড় চাচা ওর চাচীকে চুদছিল। আমি ওর বড়ো চাচার লম্বা বাড়াটা দেখে বেশ খুশি হয়েছিলাম। কালো কুচকুচে বাড়াটা চাচী চেটে দিচ্ছিল। কিছুক্ষণ পরেই দেখি চাচা উঠে দাড়ালো।আমদের দিকে মুখ করে দারাতেই আমার শ্বাস বন্ধ হয়ে আসছিল। ওই বড় বাড়াটা যেন আমার দিকেই মুখ করে রয়েছে। আমাকে যেনো বলছে" আয় আমাকে মুখে নে। আমাকে তোর গুদে নে।"একটু পর দেখি চাচী ডগি স্টাইলে বসলো আর চাচা তার পেছনে গিয়ে দাঁড়ালো। পেছন থেকে চাচা চাচীর গুদে নিজের মস্ত বড় ধোনটা চেপে ধরলো। আর আস্তে আস্তে পুরো ধোনটাই গুদে ঢুকিয়ে দিল।পাশ থেকে দেখা যাচ্ছিল বলে পুরোটাই দেখতে পারছিলাম চাচা দাড়িয়ে দাড়িয়ে ডগি স্টাইলে চাচীকে চুদতে লাগলো।একের পর এক কড়া ঠাপ দিতে লাগলো চাচা। আর সেই সাথে চাচির ৩৬ সাইজের দুধ ও দুলতে লাগলো। আমি এক দৃষ্টিতে লাইভ পর্ন দেখতে লাগলাম।১৫ মিনিট পরে দেখি চাচা চাচীকে শুইয়ে দিয়ে নিজে তার উপর সুলো।আর কোমরটা উচু করে চাচীর ভোদায় নিজের বাড়া ঢুকিয়ে দিলো। তারপর শুয়ে শুয়ে চুদতে শুরু করলো। তারপর দেখি চাচা চাচীকে মিশনারী স্টাইলে চুদতে লাগলো।চাচী চাচার কোমর দুই হাত দিয়ে ধরে চোদা খাচ্ছে।১০ মিনিট পরে দেখি চাচা নিজের চোখ বন্ধ করে আহ্ আহ্ আহ্ উহ করতে লাগলো। বুঝলাম চাচার মাল আউট হলো। কিছুক্ষণ চাচা চাচীর উপর শুয়ে রইলো তারপর ধোনটা বের করে টিস্যু দিয়ে মুছে নিল বাড়াটা। আর চাচীর গুদটাও মুছিয়ে দিল। তারপর চাচা লুঙ্গি পরলো আর চাচী নিজের মেক্সি। তারপর দুজনেই দরজা খুলে রুমের বাইরে গেলো। বুঝলাম তারা কোথায় গেলো।আমি আর তাসকিন দুইজনেই হট হয়ে গেছি। তাসকিন আমাকে খাটে শুইয়ে দিয়ে  এক রাউন্ড চুদে দিয়ে ঘুমিয়ে পড়লো। আমি শুধু চাচার ঠাটানো বাড়াটার কথা ভাবতে লাগলাম যেটা আপনার দিকেই তাকিয়ে ছিল। ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়েছি নিজেও জানি না।সকালে ঘুম থেকে উঠে দেখি তাসকিন নেই। আমিও উঠে বাইরে বেরিয়ে এলাম। দেখি সবাই কাজে ব্যস্ত। চাচী রান্না করছেন আর দাদি তাকে হতে হতে সব এগিয়ে দিচ্ছেন। দাদু মানে তাসকিনের দাদা(আমি আবার তাসকিনের দাদাকে দাদু বলেই ডেকেছি) দেখি লুঙ্গি পরে গরুকে খাবার দিচ্ছেন। আর চাচাকে দেখতে পেলাম না। না দেখে ভালই হলো। কাল রাতে যা দেখেছি তার পর তার সামনে গিয়ে দাঁড়াতে আমার লজ্জাই লাগবে। যদিও চাচীও কাল রাতের কাজে ছিল।কিন্তু চাচীর দিকে আমি অতো লক্ষ্য ই করি নি।আর একই লিঙ্গের হওয়ায় আরো কোনো সমস্যা হচ্ছিল না। কিন্তু চাচার ওই আখাম্বা আগা কাটা মোটা ধোন  দেখার পর চাচাকে দেখলে আমার আসলেই খুব লজ্জা লাগবে। আমি দাদীকে তাসকিনের কথা জিজ্ঞেস করায় বললো তাসকিন আমি ঘুমিয়ে ছিলাম বলে আগেই উঠে হাত মুখ ধুয়ে নিয়েছে।আর তারপর চাচার সাথে বাইরে বেরিয়েছে। বাজার করতে। দাদী আমাকে হাত মুখ ধুয়ে নিতে বললো।আমি দাদীর কথা শুনে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে এলাম। আসার পরই দাদী আমাকে পিঠা খেতে দিলেন। সকালেই চাচী বানিয়েছেন। আমি গুরের রস দিয়ে পিঠা খেতে লাগলাম। একটু পরেই দেখি চাচা দুই হাতে বড় বড় দুই ব্যাগ ভর্তি করে বাজার নিয়ে এসেছেন। চাচাকে দেখেই আমার কালকে রাতের কথা মনে পড়লো। আমি যেনো স্থির হয়ে গেছি। আজকে। তাসকিনের ছোট চাচার পরিবার আসবে। তাই এত বাজার। তাসকিন ও দেখি একটু পর বাসায় ঢুকলো। হাতে মাছের ব্যাগ নিয়ে।মাছের ব্যাগ টা চাচীকে দিয়ে আমাকে নিয়ে বাইরে চলে এলো।
- উফ। ভাগ্যিস তুমি আমাকে বাসার বাইরে নিয়ে এলে। আমি তো চাচার দিকে তাকাতেই পারছিলাম না।
- কেনো? কালকের ঐটা দেখার পর?
- হুম।চাচার ওই জিনিসটা দেখার পর থেকে তো চাচার দিকে তাকাতেই পারছি না।
- আরে আমি বলে চাচীকে চোদার কথা ভাবি।
- তুমি কবের থেকে এইসব দেখো? মনে চাচা চাচীর এইসব
- ক্লাস ৫ থেকে।আবীর ভাইয়া দেখতো। আবীর ভাই দেখতো। একদিন আমাকে ও দেখালো।
- হুম? তোমার চাচাতো ভাই তোমাকে নিজের মা বাবার সেক্স দেখালো?
- হুম। আমরা তো ছোটবেলা থেকেই অনেক ফ্রি। ওই ভাই ই তো আমাকে প্রথম পর্ন দেখাইছে। আগে তো অতো এভেইলেবল ছিল না।তখন ভাই নিজের কম্পিউটার এ দেখতে দিত আমাকে। আমি তো ক্লাস ২ এর থেকে পর্ন দেখি।
- এত আগে?
- হুম।মজা লাগতো তো। ভাই আসবে ঈদ এ। তোমার সাথে আলাপ করিয়ে দিবো নি। মজা পাবা।
- মজা পাবো মানে?
- আরে কথা বলে মজা পাবা। অবশ্য ওই কাজেও ভাই ভালো মজা দিতে পারে।
- তুমি জানো কিভাবে?
- ভাই আমার সামনেই তো ধোন বের করে খেচত।অনেক বড় ভাইয়ের টা।
- তোমার থেকেও বড়। তখন তো আমার থেকে বড় ই ছিল।
- হাহা। তখন তো তুমি ছোট ছিলে। এখন বড় হইছো না? আর ওইটাও তো বড় হইছে।
- তাও ঠিক। এখনকার তুলনায় বড় নাকি বলতে পারছি না। এখন তার ত কেমন বড় হইছে জানি না তো।
- হুম।
আমরা হাটতে হাটতে আবার ওই রাজবাড়ীর কাছে চলে আসলাম।
- ভেতরে যাবে আজকে?
- এখন? সকালের খাবার তো খাই নি আবার দেরি হয়ে গেলে?
- হুম তাও ঠিক।চলো আগে খেয়ে নেই তারপর  আসবো নি। আমার কালকে সেই লেগেছিল।
- হুম দেখলাম তো। থামার নামই নিলে না। কতবার ফেলেছো?
- কালকে তো কেমনে কেমনে জানি ৪ বার হোয়ে গেছে।
আমি আর তাসকিন উল্টো পথে হাঁটা শুরু করলাম। আরো কিছু জায়গা ঘুরে আমরা বাড়ি ফিরলাম। বাড়ি ফিরে খাবার খেয়ে আবার বাইরে ঘুরতে বেরোলাম। ঘুরতে তো বেরোলাম না। বেরোলাম মূলত চোদা খেতে। আর ওই ঘর দেখতে। আমরা রাজবাড়ী এসে পরলাম আবার। এসেই ভেতরে ঢুকলাম। বাইরে থেকে বাড়িটা ভাঙ্গাচুরা দেখা গেলেও ভেতরে ঢুকে দেখলাম সব সাজানো গুছানো। কালকের সাথে আজকের কোনো মিল ই নেই। আমরা ভেতরে ঢুকতেই রাজা আর তার দুই নর্তকী আসলো আমাদের কাছে। তারা আমাদের নতুন করে বাড়িটা দেখালো।আমি ওই ঘরটা দেখতে চাইলে বললো যে  পূর্ণিমা আসলে আজকে না দুদিন পর।আমাকে আবার চোদার জন্য মিথ্যে কথা বলেছিলেন,যাতে আমি আবার আসি।তারপর  আমাকে উনি নিজের ঘরে নিয়ে গেলেন। আর তাসকিন দুই নর্তকীকে নিয়ে অন্য ঘরে। টানা ২ ঘণ্টা রাজার চোদা খেয়ে আমি ক্লান্ত হোয়ে বাসায় ফিরলাম। বাসায় ফিরে দেখি তাসকিনের ছোট চাচার পরিবার এসে গেছে। আমি সবার সাথে দেখা করে গোসল করতে গেলাম। খাওয়া দাওয়া করে বিকেলে আবার বেরোলাম ঘুরতে। এইবার আসলেই ঘুরলাম। তাসকিন আমাকে ওদের গ্রাম ঘুরিয়ে দেখালো। ঘুরার সময় তাসকিনের চাচাতো ভাই আবিরের সাথে দেখা। আবীর ভাই চলে এসেছেন। আবীর ভাইকে নিয়ে আমরা গল্প করতে করতে বাড়িতে ফিরলাম।
- ভাই কেমন আছেন?
- এইতো রে ভালো। তোর কি খবর?
- আমি তো ভালো আছি ভাই। ও রাজিব। আমার বন্ধু আর রুমমেট।
- তো রাজিব কি খবর তোমার?
- এইতো ভাইয়া ভালো আছি।
- ভাইয়া? এ কে রে তাসকিন? ভাইয়া বলতেসে। তুমি কি মেয়ে নাকি?
- আরে ভাইয়া কাহিনী আছে পরে বলবো নি।
- আচ্ছা তা না হয় শুনবো নি। কিন্তু তুই কি কিছু করতে পারলি এখনো?নাকি এখনো সিঙ্গেল?
- আর ভাই। সিঙ্গেল ই ভালো । প্রেম করে লাভ নেই।
- শুনছো তো রাজিব? এখনো সিঙ্গেল। আমার ভাই হোয়ে নাকি এখনো সিঙ্গেল।  এখনো কোনো মেয়ের সাথে কিছু করতে পারলি না?
- ওইসব কিছু আমি তোমাকে পরে বলবো রাতে।
-( তাসকিন এইসব কি বলছো? ভাইকে সব বলবে নাকি?)
- আরে চিন্তা করো না। ভাই ভালো আছে। সমস্যা হবে না।
- তোরা কি বলছিস রে?
- কিছুনা ভাই। তুমি বলো তোমার কেমন চলছে?
- আমার তো জোস চলছে। এখনো অবদি ৫টা মেয়ের সাথে শুলাম।কিন্তু তুই কিছুই করতে পারলি না।
- এখন ভাই এইসব কথা থাক। বাসায় এসে গেছি। চলো ভেতরে যাই।
এর মধ্যে আমরা বাড়ি চলে এসেছি। বাড়ির ভেতরে ঢুকে সবার সাথে দেখা করলেন আবীর ভাইয়া। আমরাও রুমে চলে গেলাম। এর মধ্যে তাসকিনের বাবা মা ভাই ওরাও চলে এসেছে। আমরা বাইরে বেরিয়ে সবার সাথে দেখা করে খেতে গেলাম। 
Like Reply
#5
খাওয়া দাওয়া সেরে নিজেদের ঘরে সবাই চলে গেলো। আমরাও চলে গেলাম।  আজকে আমাদের সাথে আবীর ভাইয়া ও থাকবেন। তাসকিনকে দেখে বেশ খুশি খুশি ই মনে হচ্ছিল। কিন্তু আমি একটু টেনশনে আছি। কি যে হয়। ভাইয়া এসে বসলেন।কথা শুরু হলো। আমি চুপচাপ হয়েই বসে রইলাম। অত কথা বললাম না। আবীর ভাইয়া একটু বেশি ই ফ্রি। আমার সামনেই চোদা শব্দ বলছিলেন। তাসকিনকে তার চোদার কাহিনী বলছিলেন। আমি শুনে একটু অস্বস্তিতে পরে গেছিলাম।
- কি হলো রাজিব তোমার অস্বস্তি লাগছে নাকি?
- না ভাইয়া।
- এ আমাকে মেয়েদের মত ভাইয়া বলে কেন?
- আরে ভাইয়া ওর ঝামেলা আছে। ও তো মেয়েই।
তাসকিন আমার অভিশাপ এর কথা সব ভাইয়াকে বলে দিলো।
- ধুর। মজা নেওয়ার জায়গা পাস না আর?
- সত্যি।
- আচ্ছা সত্যি? তাহলে তুই জানলি কি করে?তুই  দেখেছিস?
- হুম। ওইদিন ও ড্রেস বদলানোর সময় লুঙ্গি পরে গেছিলো। তখন দেখছি।
আমি তাসকিনকে বাধা দেওয়ার চেষ্টা করলাম ইশারায়। কিন্তু ও বুঝলো না। আমি তাই সরাসরি কিছু করতেও পারছিলাম না।
- তার মানে তুই বলতে চাইছিস ওর ধোনের বদলে ভোদা আছে? আর ঐখানে ধোন ঢুকলে ও মেয়ে হোয়ে যায়?
- হুম।
- তাসকিন থামো।
- আরে রাজিব লজ্জা পেয় না। আর তাসকিন তুই বল। তুই তোর ধোন ঢুকিয়ে ছিলি নাকি?
- উমমমম.......
- সত্যি কথা বলবি। ঢুকিয়ে ছিলি ই তো মনে হয়।দেখ আমি তোকে আমার সব কথা বলি। তোকে ও বলতে হবে
কি রাজিব ও তোমাকে চুদছে নাকি?
আমি লজ্জায় মাথা নিচু করলাম।
- এই বলছি শোন না তোরা আমার সামনেই এক রাউন্ড কর না। আমিও দেখবো কিভাবে বদলায়। বাই দ্যা ওয়ে রাজিব আমারটা ঢোকালে হবে?
আমি চুপ করে রইলাম। কেমন যেনো লাগছিল আমার। মাথা ঘুরছিল এইসব কথা শুনে।
- রাজিব ভাই কে দেখাও না ঐটা। ভাই দেখবে মজা দিবে।
আমার এটা শুনে কেমন জানি লাগছিলো। খারাপ লাগছিল এমন না। কারণ যে মেয়ে অজানা অচেনা এক রাজার সাথে চুদাচুদি করে ফেললো তার ঠিক এইভাবে লজ্জা পাওয়া মানায় না।এর মধ্যে দেখলাম আবীর ভাইয়া নিজের লুঙ্গি খুলে নগ্ন হয়ে নিজের বাড়াটা হাতাচ্ছে।আমি এটা দেখার জন্য একদম প্রস্তুত ছিলাম না। এর পর দেখি তাসকিন ও নিজের প্যান্ট খুলে ফেললো । তাসকিন ও উলঙ্গ হোয়ে আমার সামনে দাড়ালো।দুই জন ছেলেকে এইভাবে উলঙ্গ অবস্থায় দেখে আমি আর নিজেকে ঠিক রাখতে পারছি না। তাই তাসকিন যখন আমার প্যান্ট খুলতে নিল আমি আর বাধা দিলাম না।তাসকিন আমার জামা কাপড় সব খুলে ফেললো। এখন ঘরে উপস্থিত আমরা তিন জনই উলঙ্গ। করো শরীরে কোনো সুতা অবদি নেই। ভাইয়া আমাকে দেখে তো থ হোয়ে গেলেন।
- আরে সত্যিই তো এর ধোন নেই। ভোদা আছে।
বলে আমার গুদে হাত দিলেন। আঙুল দিয়ে ডলতে লাগলেন আমার ভোদা। আমি একটা সক খেলাম মনে হলো। ভাইয়া আস্তে আস্তে ডলতে লাগলো আমার গুদ। একটু পর দেখি ভাইয়া আমার গুদে মুখ দিলেন। জিভ দিয়ে গুদটা ভালো করে চেটে দিলেন। আমি এমন সুখ খুব কম পেয়েছি। কম কি। ওই রাজাই তো প্রথম আমার গুদ চাটলো। এর পর ভাইয়া চাটলো। তাসকিন কখনো আমার গুদে মুখ দেয় নি। গুদে শুধু আঙ্গুল চোদা ই দেয়। ভাইয়া গুদে মুখ দিয়ে নিজের জিভটা আমার গুদে ঢুকিয়ে দিল। আমি চাপা স্বরে শীৎকার দিলাম। ভাইয়া জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো আমার গুদের ভেতর টা।আমি খুব আরাম পাচ্ছিলাম।আমার মনে হচ্ছিলো এখনই সুখে একটা জোরে শীৎকার না দিয়ে দেই। আমি বিছানায় হাঁটু ভাঁজ করা অবস্থায় শুয়ে পরলাম। ভাইয়া তার মুখের কাজ আরো দ্রুত করতে লাগলো। আমি যাতে শীৎকার দিতে না পারি তাই তাসকিন বিছানায় উঠে আমার মুখের সামনে নিজের ধোন ধরে বসলো। আমি হাতে নিয়ে আস্তে আস্তে ধোন হাতাতে লাগলাম। একটু পর ওর ইশারা বুঝে আমি মুখে ওর ধোন নিলাম। কিন্তু ঐদিকে উলঙ্গ হয়ে ভাইয়া আমার গুদ চেটে চলেছে। আমার কোমরটা উচু করে ধরে আমার গুদ পাগলের মত চুসসে। এমন চোষা আমি আগে কখনো খাইনি। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। তাসকিনের ধোন মুখের থেকে বের করে আমি ভাইয়ার মুখেই নিজের জল খসিয়ে দিলাম। ভাইয়া আমার গুদের সব রস চেটে চেটে খেয়ে নিল।আমার গুদের সব রস খাওয়ার পর ভাইয়া উঠে দাড়ালো।
- এ তো মেয়েদের মত রসও ছাড়লো। টেস্টও মেয়েদের টার মত।
- হুম ভাই। বললাম না।
- তাহলে ধোন ঢুকাই? বল। তুমি কি বলো রাজিব ওহ্ সরি রিয়া। নিবে তো আমার ধোন নিজের ভেতর?
আমি লজ্জায় লাল হোয়ে চুপ করে আছি। বাড়াটা নিজের ভেতর নেওয়ার যে অনীহা আছে এমন না। বাড়াটা দেখার পর ওটা আমার গুদে নেওয়ারও আগে মূলত হতে নিতে মন চাইছে। হাতে নিয়ে ওটার গরম ভাপ ঘের এইসব দেখার ইচ্ছে ভালই আছে আমার। কিন্তু কিছু বলতে পারছি না লজ্জায়।
- রিয়া, নাও ভাইয়ার ধোন। মজা পাবা। ভাইয়া অনেক পাকা চোদারু। অনেক মজা পাবা। আমার থেকেও ভালো পারে অনেক।
- হুম।। ও কিন্তু ভুল বলছে না। মজা পাবে তুমি। আর আমিও তোমার মেতে রূপটা দেখতে পাবো।
- মা মা মা নে নে এ এ
- আচ্ছা তুমি আমার ধোনটা একবার হতে নিয়ে দেখো।
আমি উঠে বসলাম। ভাইয়া নিজের ধোনটা আমার কাছে নিয়ে এলো। আমি ইতস্তত করতে করতে ধোনটা ধরলাম। ধোনটা যেন কেবল চুলো থেকে নামিয়েছে। অনেক গরম। আর ঠাটিয়ে আছে। আমি হতে নিয়ে বুঝলাম ভাইয়ার ধোন তাসকিনের থেকেও বেশি গরম আর মোটা। লম্বায় তাসকিনের থেকে একটু খাটোই হবে। সাড়ে ৮ ইঞ্চি মত হবে। কিন্ত ধোনটা অনেক মোটা। ওই রাজবাড়ীর রাজার ধোনের মত অনেকটা। মুন্ডির উপর কোনো চামড়া নেই। হালকা কালো বাড়াটা। মুন্ডির দিকটা হালকা গোলাপি একটা ভাব।
- কি হলো? হাতে নিয়ে বসে থাকবে? হাতাও। খেচো ধোনটা।
আমি আস্তে করে হুম বলে ধোনটা হতে নিয়ে খেচতে শুরু করলাম। খেচতে আমার ভালই লাগছিল। তাসকিন আমার বা পাশে এসে বসলো। আর আমার বাম হাত নিজের ধোনের উপর রাখলো। আমি বাম হাত দিয়ে হাতাতে লাগলাম। দুই দিকে মন দিতে না পারায় আর ভাইয়ার ধোনটা দেখে অদ্ভুদ একটা শিহরণ লাগায়  তাসকিনের ধোনটা ঠিকমতো খেচতে পারছিলাম না। তাসকিন নিজের হাত দিয়ে আমার হাত ধরে নিজের ধোনটা খেচিয়ে নিচ্ছিল। কিছুক্ষণ যাওয়ার পর আমার অভ্যাস হোয়ে গেলো। আমি সমান তালে দুই ধোন হাতাতে লাগলাম। খেচতে খেচতে তাসকিনের মাল বেরিয়ে আমার বাম হাতের উপর পড়লো। কিন্তু ভাইয়ার মাল ফেলার কোনো লক্ষণ নেই।
- রিয়া খেয়ে ফেলো তাসকিনের মাল।
-  আমার ভাইয়া এইসব ভালো লাগে না। ঘৃণা করে। বমি আসে।
- হুম ভাই। ও মাল মুখের কাছেই নেয় না।
- তাসকিন প্লিজ আমাকে টিস্যু দাও। আমি হাতটা মুছবো।
আমি ভাইয়ার ধোন ছেড়ে টিস্যু নিয়ে হাতটা ভালো করে মুছে নিলাম। ভাইয়া আমাকে ধাক্কা দিয়ে বিছানায় শুইয়ে দিল। আমি হাঁটু ভাজ করে চিৎ হোয়ে বিছানায় শুয়ে রইলাম। ভাইয়া আমার দুই পা ফাঁক করে আমার দুই পায়ের মাঝে এসে দাঁড়ালো। আর নিজের বাড়াটা আমার গুদের কাছে নিয়ে এলো।তাসকিন আমার পাশে বসে সব দেখছে। ভাইয়া নিজের ধোনটা আমার গুদের উপর রেখে একটা বাড়ি দিল আলতো করে। আমার পুরো শরীরে যেন কারেন্ট বয়ে গেলো। ভাইয়া নিজের ধোনটা আমার গুদের মুখে ঘসতে লাগলো। বিশেষ করে ছাল ছাড়া মুন্ডিটা। এইভাবে ঘষতে ঘষতে আস্তে করে একটা চাপ দিল।চাপটা আস্তে করে দিলেও মুন্ডিটা পুরোটা ঢোকে যাতে এমন ভাবেই চাপ দিল। ফলে ভাইয়ার পুরো মুন্ডি আমার গুদে ঢুকে গেলো। আমি তো চমকে উঠলাম।আর হালকা ব্যাথাও পেলাম। চমকে উঠে ভাইয়ার কোমর ধরে ফেললাম। আর হালকা একটা চিৎকার দিলাম। কিন্তু ভাইয়া নিজের হাত বাড়িয়ে আমার মুখ চেপে ধরলো। তাই চিৎকারটা বাইরে গেল না। ভাইয়া কিছুক্ষণ থামলো।ভাইয়া যে পাক্কা চোদারু তা আমি এখন ভালো করেই বুঝতে পারছিলাম। চুদে চুদে একেবারে সিদ্ধহস্ত। কখন কি করতে হবে, কিভাবে মেয়েদের সুখ দিতে হবে, কিভাবে কম ব্যাথা লাগিয়ে ধোন ঢুকাতে হয়, ব্যাথা লাগল কি করতে হয় সে সবই ভাইয়া জানে। ভাইয়া নিজের ডান হাতের বুড়ো আঙুলটা দিয়ে আমার গুদের চারপাশটা হাতাতে লাগলো। আর এতে সত্যিই আমার ভালো লাগছিল। ব্যাথাটা কমে যাচ্ছিল।আর এইদিকে আমার শরীরের স্কিন সব মেয়েদের মত হোয়ে গেছিলো। ভাইয়া অবাক হোয়ে দেখলেন আর আমার হাত পা মুখ সব হাতাতে লাগল। একটু পর ভাইয়া আবার চাপ দিলেন। আর এইবার একটু জোরেই চাপ দিলেন। ভাইয়ার অর্ধেক ধোন আমার গুদে ঢুকে গেলো।আমি এবার আর চিৎকার দিলাম না। এখন আগের থেকেই প্রস্তুত ছিলাম।তবে হালকা ব্যাথা কিন্তু করছিল ঠিকই।চিৎকার না করলেও ভাইয়ার কোমর ঠিকই ধরে রেখেছিলাম দুই হাত দিয়ে। 
[+] 1 user Likes Mahi101's post
Like Reply
#6
darun
Like Reply
#7
valo laglo
Like Reply
#8
(26-12-2020, 05:35 PM)chndnds Wrote: valo laglo   Thanks thanks
Like Reply
#9
এই গল্পটা অন্য Siteএ আগেই প্রকাশিত হয়েছে।।
Like Reply
#10
(26-12-2020, 11:52 PM)Amihul007 Wrote: এই গল্পটা অন্য Siteএ আগেই প্রকাশিত হয়েছে।।

golper lekhok e ei site e post korche
Like Reply
#11
Welcome
Like Reply
#12
update chai
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)