Thread Rating:
  • 27 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery গরম বৌদিকে গরম চোদন
#1
Heart 
হ্যালো বন্ধুরা আমি দীপ, বর্তমানে বেঙ্গালুরুতে কর্মরত ।আমি যে গল্পটা বলবো সেটা আমার জীবনে ঘটে যাওয়া একটি সত্যি ঘটনা ।

আজ থেকে প্রায় ৪-৫ বছর আগে ঘটে যাওয়া ঘটনা কিন্তু তার স্মৃতি আজও আমি বয়ে নিয়ে বেড়াই.

সদ্য উচ্চ মাধ্যমিক পাস করে আমি কলকাতার একটি নামি বেসরকারি কলেজ এ ভর্তি হই..যদিও বাড়ি বাঁকুড়া টাউন এই তা ও কলকাতার এই পরিবেশ তা আমার কাছে একদম নতুন ছিলো. আমরা ৪ জন বন্ধু মিলেই একটা ফ্লাট ঠিক করি গড়িয়া এলাকায় যাতে কলেজের কাছেই হয় এবং পেয়েও যাই ।

খুব ভালোই দিন কাটছিলো ।
ফ্লাটটা সেই তৈরী হচ্ছিলো তাই লোকজন খুব একটা ছিলো না ।
আমাদের ফ্লাটে মাঝে মাঝেই মদের আসর চলতো.. এমনি করে ২ বছর কাটিয়ে দেওয়ার পর একদিন সকাল এ কলেজ বেরোতে গিয়ে দেখি সামনের ফ্লাটটায় নতুন কেউ এসেছে.

আমার দেরি হয়ে যাচ্ছে দেখে আমি লক করে যেই সিঁড়ি দিয়ে নামছি অমনি একজন বৌদিকে দেখে আর চোখ ফেরাতে পারলাম না ।
বৌদি উপরে উঠছে. আমাদের পরস্পরের চোখ মিলিত হলেও আমরা কিন্তু কোনো কথা বলিনি সেদিন. সেই ছিল প্রথম দেখা. তারপর খুব যে রোজ দেখা হতো তাও নয় ।

কিন্তু মাঝে সাঝে বৌদিকে কল্পনা করেই হাত মারতাম ।তারপর সিমেস্টারের এর চক্করে সব ভুলে গেছিলাম ।পরীক্ষা শেষ হওয়ার পরের দিন এ বাকি বন্ধুরা সব চলে গেলো আমি যেতে পারলাম না কারণ আমার প্রজেক্ট এর কাজ চলছিলো ।

আমি বসে ছিলাম একটা শার্ট প্যান্ট পরে হটাৎই কলিং বেল তা বেজে উঠলো আমি দরজা খুলেই দেখি বৌদি দাঁড়িয়ে আর দাদা কোথাও যাওয়ার জন্য রেডি ।

এমনিতে আমার আর দাদার কথা ছিল মাঝে সাঝে ফ্ল্যাটের ছাদে একসাথে সিগারেটও খেয়েছি. দাদা আমাকে বললো আর্জেন্ট দরকারে ১৪ দিনের জন্য মুম্বাই যেতে হবে ব্যাবসার কাজে তো আমি যেন এই কটা দিন একটু খেয়াল রাখি বৌদির।

আমি বললাম “নিশ্চই রাখবো, বৌদি তো আমার দিদির মতো”।

এখানে বলে রাখি বৌদির নাম রুমা বয়স 42 এর মতন হবে। দেখতে খুব সুন্দরী। বেশ বড়ো বড়ো মাই । পাছাটা ও খুব ভারী পেটে হালকা মেদ আছে। নাভিটা খুব গভীর । 
বৌদির একটাই মেয়ে এই দুবছর হলো বিয়ে হয়ে গেছে। বৌদি এখন ফ্লাটে একাই থাকে।

যাই হোক মনে মনে ভাবলাম  শেয়ালকে কি কেউ  ছাগল পাহারা দিতে দেয় ????
 দাদা চলে গেলো আমরাও যে যার ঘরে ঢুকে পরলাম. বিকেলের দিকে আমি বৌদি ঠিক আছে কিনা জানার জন্য কলিং বেল বাজালাম বৌদি দরজা খুললো

আমি বললাম 
“সব ঠিক আছে তো বৌদি ”??????

“হ্যাঁ সব ঠিক আছে”,বৌদি উত্তর দিলো

“আমি বললাম এখন আসছি তাহলে”

বৌদি বললো “দরজা থেকেই চলে যাবে,ভিতরে আসবে না!!!”

আমি বললাম “না এখন যাই পরে……….”

কথা কমপ্লিট করার আগেই বৌদি বললো ” তোমার ফোন নম্বরটা দাও কোনো দরকার হলে ফোন করে নেবো আর রাতে তুমি আমার কাছে খেয়ে নিও আজ আর কষ্ট করে রান্না করতে হবে না.”।

আমি ফোন নম্বরটা বলে দিয়ে ঘরে চলে এলাম। তখন প্রায় রাত  ৯ তা বাজে হটাৎ ফোনটা বেজে উঠলো।

“হ্যালো তুমি খেতে আসবে না”????? বৌদি খানিকটা ভণিতার সুরে বললো “আমি যে তোমার জন্য বসে আছি ”।

আমি বললাম “যাচ্ছি যাচ্ছি বৌদি”
আমি বেরিয়ে পরলাম বৌদির  ফ্লাটটা খুব সুন্দর করে গুছানো,আমি সোজা গিয়ে ডাইনিং টেবিলে বসলাম. বৌদি খুব সুন্দর করে খেতে দিলো অসাধারণ হাতের রান্না. খুব তৃপ্তি করে খেলাম । বৌদি ও আমার সাথে খেলো.।

খাওয়া দাওয়ার পর আমি চলে আসছিলাম বৌদি পিছন থেকে ডাকলো ”আমি একা আছি আমার সাথে একটু গল্প করে যাও,বৌদির সাথে গল্প করতে কি মন চাইছে না নাকি বৌদিকে পছন্দ হয়নি ?”

আমি বললাম ” না না বৌদি সেরকম কিছু নয় ”

বৌদি বললো“তাহলে বসো আমি সেই সকাল থেকে একা চুপ চাপ বসে আছি ,দাড়াও একসাথে একটা সিনেমা দেখবো”।

বৌদি টিভিটা অন করার সাথে একটা পানু সিনেমা চালু হয়ে গেলো তার মানে বৌদি এসব দেখে. ।

বৌদি আমার পাশে বসলো “এসব দেখো নাকি???? ”
আমি বললাম “মাঝে সাঝে”।

ও মা এ তো দেখি ফেমডম সেক্স এর ভিডিও । অনেক দিনের ইচ্ছে ফেমডম সেক্স করার কিন্তু কোনো ডবকা বৌদিকে পাইনি।

বৌদি আচমকা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো । আমি বললাম কি করছো বৌদি ছাড়ো আমাকে ?????
বৌদি হিস হিস করে বললো দীপ আমি তোমাকে ভালবেসে ফেলেছি প্লীজ দীপ আমাকে একটু আদর করো।

আমি বৌদিকে বললাম কিন্তু বৌদি এসব কি ঠিক হবে? ??? দাদা জানতে পারলে কি হবে ?????

বৌদি বললো কেউ জানবে না দীপ । ঘরে শুধু তুমি আর আমি ।
প্লীজ দীপ আমাকে একটু আদর করো সোনা।

আমি আর কোনো কথা না বলে বৌদিকে দু’হাতে শক্ত করে নিজের বুকে চেপে ধরলাম। বৌদি সাধারন বাঙালী মেয়েদের তুলনায় বেশ লম্বা। লম্বায় সে প্রায় আমার সমান সমান। তাই তার ঠোঁটে ঠোঁট চেপে ধরতে আমাকে আর কুঁজো হতে হলো না। 
বৌদির ঠোঁটে নিজের ঠোঁট দুটো বেশ জোরে চেপে ধরে আমি চুমু খেতে লাগলাম। বৌদি ও আমার দু’গাল নিজের দু’হাতে চেপে ধরে ধরে পাগলের মতো আমাকে চুমু খেতে লাগলো। 

একটু পরে বৌদি সামান্য উঁচু হয়ে আমার গলা জড়িয়ে ধরে চুমু খেতে খেতে নিজের ভরাট বড়ো  বড়ো মাইদুটো আমার বুকে চেপে ধরলো। 

আমার দু’হাতের আলিঙ্গনে বৌদির শরীরটা থর থর করে কাঁপছিলো। বৌদি একেবারে আমার শরীরে মিশে যেতে চাইছিলো যেনো। চুমু খেতে খেতে অনেক কষ্টে আমার ঠোঁট থেকে নিজের ঠোঁট সরিয়ে বৌদি কাঁপা কাঁপা গলায় বললো, 

“দীপ, আমি আর দাঁড়িয়ে থাকতে পারছি না। আমার হাত পা কাঁপছে। তুমি আমাকে চেপে ধরে থেকো। আমাকে তোমার বুক থেকে সরিয়ে দিও না যেনো। তোমার হৃদয় দিয়ে আমার হৃদয়ের কথা বোঝবার চেষ্টা করো। আহ, দীপ... আমার দীপ........


বলেই আমার ঠোঁট দুটো তার নিজের মুখের মধ্যে টেনে নিয়ে পাগলের মতো চুষতে লাগলো। আমি দু’হাতে বৌদির  শরীরটাকে নিজের বুকে চেপে ধরে দাঁড়িয়ে রইলাম।

 সত্যি, বৌদি  যেভাবে আমার ওপর হামলে পরেছে তাতে ওর নরম দেহটাকে ধরে সোজা করে রাখা ছাড়া আর কিছুই করার ছিলো না আমার। অনেকটা সময় ধরে আমার ঠোঁট দুটো চুষতে লাগলো বৌদি। এমন আগ্রাসী চুম্বন আমাকে অনেক দিন কেউ খায় নি। 

বৌদি যেনো আমাকে নিজের বুকে পেয়ে সত্যি উন্মাদ হয়ে গিয়েছিলো। কতো সময় ধরে সে আমার ঠোঁট দুটোকে মুখের ভেতরে নিয়ে কামড়ে কামড়ে চুষে যাচ্ছে তার কোনো হুঁশই যেনো তার ছিলো না। 

কিন্তু আমার পক্ষে ঠোঁটের ওপরের এমন ক্রমাগত অত্যাচার সহ্য করা কঠিন হয়ে দাঁড়ালো। আমি মনে মনে ভাবলাম এভাবে আর মিনিট খানেক আমার ঠোঁট চুষলে ঠোঁটগুলো ফুলে ঢোল হয়ে যাবে। এ মুখ নিয়ে আর বাইরে বেরোতে পারবো না। আমি ওর পিঠের ওপর থেকে হাতদুটো সরিয়ে ওর দুই কানের ওপর চেপে ধরে ওর মাথাটাকে পেছন দিকে ঠেলে ধরে আমার ঠোঁট গুলোকে ওর মুখের ভেতর থেকে টেনে বের করলাম। 

বৌদির মুখের লালায় ভেজা ঠোঁট দুটোর ওপর নিজে জিভ বোলাতেই মনে হলো বৌদির  শরীরটা নিচের দিকে ঝুলে পড়ছে। ওর হাত দু’টো আমার গলাকে শক্ত করে জড়িয়ে ধরে ছিলো। কিন্তু নিচের দিকে তাকাতেই দেখলাম ওর হাঁটু দুটো ভেঙে গেছে। যার ফলে ওর শরীরটা প্রায় আমার গলার সাথে ঝুলে রইলো। আমার মনে হলো ও আবার মূর্ছা গেছে। 

পিঠ বেষ্টন করে আমার বাঁ হাতটাকে বৌদির ডান ও বাম বগলের তলা দিয়ে ঢুকিয়ে এক হাতে ওকে জড়িয়ে ধরে রাখার চেষ্টা করতেই হাতটা বৌদির  বাঁদিকের ভরাট মাইটার ওপরে চেপে বসলো। কিন্তু ওর মাইয়ের কোমলতা, নমনীয়তার দিকে তখন আমার খেয়াল নেই। একটু ঝুঁকে ডান হাতটাকে বৌদির  দুই হাঁটুর নিচে রেখে ওকে পাঁজা কোলা করে বড় সোফাটার ওপরে ওকে শুইয়ে দিলাম।

বৌদি চোখ বুজে দু’হাতে আমার গলা জড়িয়ে ধরে বড় বড় শ্বাস নিচ্ছিলো। আমি মেঝের ওপরে হাঁটু গেড়ে বসে ওর মুখের দিকে চাইলাম। কপালের ওপর কয়েকটা রেশমি চুল ছড়িয়ে পরেছে। ওর চঞ্চল চোখ দু’টো পরম প্রশান্তিতে বন্ধ হয়ে আছে। নাকের পাটা গুলো ফুলে ফুলে উঠছে। কমলালেবুর কোয়ার মতো ঠোঁট দুটি তিরতির করে কাঁপছে। বার বার জিভ করে ঠোঁট গুলোকে ভিজিয়ে নিচ্ছে।

ওর উঁচু উঁচু মাইদুটো ভীষণ ভাবে আমার ঠিক চোখের সামনে ওঠা নামা করছিলো। কিন্তু সে দুটোর উন্নত সৌন্দর্য দেখার অবস্থা তখন আমার নেই। আমার মনে হচ্ছিলো ও আবার জ্ঞান হারিয়েছে। তাই ভাবলাম ওর চোখে মুখে জলের ছিটে দেওয়া দরকার। 

এই ভেবে আমার গলা জড়িয়ে ধরে থাকা হাত দুটোকে খুলে নামিয়ে দেবার চেষ্টা করতেই খুব অস্ফুট স্বরে শম্পা বলে উঠলো, “এই দীপ  আমাকে ছেড়ে যেও না। আমাকে জড়িয়ে ধরে থাকো। আমি তোমার পরিপূর্ণ ভালোবাসা পেতে চাই। আমাকে আদরে আদরে ভরিয়ে দাও। আমার অতৃপ্ত আত্মাকে তুমি শান্তি দাও। 

একটুখানি আমার বুকে তোমার মুখটা চেপে ধরো বলে আমার মুখটাকে নিজের দু’টো মাইয়ের  মাঝে চেপে ধরে বললো, “আহ আহ কী সুখ! কী শান্তি!  তুমি আমাকে আপন করে নাও দীপ। অন্তত একটি বারের জন্যে আমাকে তুমি সেই স্বর্গসুখটা পেতে দাও।

আমি আর কোনো কথা না বলে বৌদির বুকের খাঁজে আমার মুখ চেপে ধরলাম। ওর বুকের দু’পাশে দু’হাতের চাপ দিয়ে ওর মাই দুটোকে আমার দুই গালের ওপর চেপে ধরে মুখ ঘষতে লাগলাম । 
বৌদিও দু’হাতে আমার মাথাটাকে বুকে চেপে ধরে আয়েশে আহ আহ করে উঠলো। আমার দুই গালে  মাইদুটোর কাঠিন্য বুঝতে পেরে আমার সারা শরীর শিহরিত হয়ে উঠলো। ধীরে ধীরে প্যান্টের তলায় আমার বাড়া ফনা তুলতে শুরু করলো। কিছু সময় বৌদির বুকে মুখ ঘষে সেখান থেকে মুখ তুলে ওর কপালে, গালে, নাকে, ঠোঁটে, কানের লতিতে, চিবুকে আর গলার ভাঁজে একের পর এক চুমু খেতে লাগলাম।


আমার প্রতিটা চুমুর সাথে সাথে বৌদি “আহ আহ ওহ উম্মম’ করতে লাগলো। ঝড়ের বেগে একের পর এক অনেকগুলো চুমু খেয়ে ওর মুখে মুখ চেপে ধরলাম। বৌদি  ‘উম্ম উম্ম’ করতে করতে তার জিভটাকে আমার দু’টো ঠোঁটের মাঝখান দিয়ে মুখের ভেতর ঠেলে দিলো। ওর জিভটাকে মুখের ভেতর নিয়ে আমার জিভ দিয়ে কিছুক্ষণ নাড়াচারা করে ওর জিভটাকে চোঁ চোঁ করে চুষতে লাগলাম। 

বৌদি ও নিজের জিভটাকে আমার মুখের আরো ভেতরে ঠেলতে ঠেলতে আমার একটা হাত টেনে নিয়ে নিজের বুকের ওপরে ফুলে থাকা একটা মাইয়ের  ওপরে চেপে ধরলো। আমি ওর জিভ চুষতে চুষতে ওর মাইটার ওপরে কয়েকবার হাত বুলিয়ে বুলিয়ে মাইটাকে হাতের মুঠোয় চেপে ধরলাম। মাইয়ের সাইজ বেশ ভালোই। আমার একহাতের থাবায় পুরোটা এলো না। আর টিপতেই বুঝলাম বেশ টাইট আছে। খুব বেশী অত্যাচার হয়নি মাইগুলোর ওপর। 

বৌদি অনবরত আমার কাঁধে, পিঠে হাত বুলিয়ে যাচ্ছিলো। মাঝে মাঝে মাথার পেছন দিকের চুলগুলো মুঠো করে ধরছিলো। বেশ কিছুক্ষণ ওর জিভ চুষতে বৌদি দু’হাতে আমার মাথাটা ধরে ওপরে তুলে বললো, “আমার বুকে মুখ দাও দীপ” বলে আমার মাথাটাকে ঠেলে নিজের বুকের দিকে নামাতে চাইলো। 

আমি এবার বৌদির বাঁ দিকের মাইটার ওপরে মুখ চেপে ধরে বাঁ হাতে ওর ডানদিকের মাইটা ধরে টিপতে টিপতে ডান হাতটাকে ওর হাত, পেট, তলপেট আর থাইয়ের ওপর বোলাতে লাগলাম। ওর শরীরের ওপর ঘুরতে থাকা হাতটাকে বৌদি  মাঝে মাঝে চেপে ধরছিলো আর অনবরত ‘আহ আহ ওহ ওহ’ করে শীৎকার দিতে লাগলো। 

একবার আমি ইচ্ছে করেই বেশ জোরে বৌদির ডানদিকের মাইটাকে মুচড়ে দিলাম। বৌদি ব্যথায় ককিয়ে উঠলো। আর আমি বুঝতে পেলাম বৌদির মাইদুটোর  ভেতরের মাংসপেশী গুলো বেশ জমাট বেঁধে আছে এখনো। এবারে পরিষ্কার বুঝতে পারলাম, স্বামীর সাথে সেক্স করলেও ওর মাইদুটো নিয়ে খুব বেশী টেপাটিপি করেনি । 

আমি ওর বুকে থুতনি চেপে রেখে ওর মুখের দিকে তাকিয়ে তাকিয়ে জিজ্ঞেস করলাম, “বৌদি, তুমি বোধহয় তোমার মাই দুটো কাউকে বেশী টিপতে দাও না, তাই না”?

বৌদি চোখ না খুলেই জবাব দিলো, “এখন অন্য কারুর কথা তুলো না দীপ। শুধু আমরা দু’জন দু’জনকে নিয়ে ভাববো। শুধু দু’জন দু’জনের শরীর নিয়ে খেলবো। তোমার যেভাবে খুশী সে ভাবেই আমার মাই টেপো, আমাকে ভোগ করো। আমার পছন্দ অপছন্দ আজ আর কোনো মানে রাখে না। আজ আমি তোমাকে বকে জড়িয়ে ধরতে পেরেছি। সবকিছুই তোমার পছন্দ মতো হোক”।

আমি আবার ওর মাইটা জোরে মুঠিতে চেপে ধরলাম। বৌদি ব্যথা পেয়ে ‘আঃ’ করে উঠলো, তবুও আমাকে অমন করতে বাঁধা দিলো না। আমি আবার ব্লাউজ ব্রার ওপর দিয়ে স্তনটাকে ধরে আরো একটু জোরে মুচড়ে ধরলাম। 

বৌদি এবার ‘আহাম্ম’ করে শব্দ করে দাঁত দিয়ে ঠোঁট চেপে ধরলো। ওর মুখের দিকে চেয়ে দেখলাম চোখ ভ্রূ কুঁচকে মাইয়ের  ব্যথা সহ্য করছে। আমি ওকে আর কষ্ট না দিয়ে ওর মাইটাকে ধরে ধীরে ধীরে টিপতে টিপতে বুকের ওপর থেকে শাড়ির আঁচলটা সরিয়ে দিলাম। 

ব্লাউজের সীমানার ওপর দিকে ওর প্রায় ফর্সা বুকটা আমার চোখের সামনে ভেসে উঠলো। মাইদুটোর মাঝের গভীর খাঁজটা স্পষ্ট দেখা যাচ্ছে। দু’টো ভরাট মাইয়ের মাঝখানের ওই গিরিখাতের মাঝে মুখ ডুবিয়ে দিতে ইচ্ছে করলো। আমি ওর মাইদুটোর ওপর মুখ ঘষতে ঘষতে ব্লাউজের ওপর দিয়ে উঁকি দেওয়া ভরাট দুটো মাইয়ের খাঁজে মুখ ডুবিয়ে দিলাম। সুন্দর একটা মিষ্টি গন্ধ পেলাম বৌদির ওই বুকের খাঁজে। 

আমার মাথায় হাত বোলাতে বোলাতে বৌদি  অস্ফুট স্বরে বললো, “আমাকে পাশের ঘরে নিয়ে চলো দীপ। আমি নিজেকে পুরোপুরি খুলে তোমার কাছে তুলে ধরবো। আমাকে নাও তুমি”।

আমি এবার হাঁটু গেড়ে বসে বৌদির  ঠোঁটে চুমু খেয়ে বললাম, “চলো বৌদি। আমিও আর তোমার এমন সুন্দর শরীরটাকে নিজের শরীর থেকে আর দুরে রাখতে পারছি না” বলে বৌদিকে পাঁজা কোলে করে তুলে নিয়ে পাশের ঘরে এলাম। বৌদি  আমার গলা জড়িয়ে ধরে আমার বুকে বুক চাপতে চাপতে আর আমার ঠোঁটে চুমু খেতে খেতে আমার কোলে চড়ে এঘরে এলো।

এঘরটাতে আগে থেকেই রুম হিটার চালানো ছিলো। তাই বেশ আরাম লাগছিলো। বৌদি  আমার গলা জড়িয়ে ধরে আমার ঠোঁটে চুমু খেয়ে বললো, “আমায় নামিয়ে দাও দীপ। আমাকে আমার তোমার কাছে আমার নৈবদ্য সাজিয়ে তুলে ধরার সুযোগ দাও”।

আমি বৌদিকে আমার কোল থেকে নামিয়ে দিতেই সে আবার আগের ঘরে ঢুকে সে ঘরের লাইটের সুইচ অফ করে আবার ফিরে এসে বললো, “আমার নৈবদ্য দেখে নাও আগে, তারপর আলো নিভিয়ে আমার সাজিয়ে দেওয়া নৈবদ্য খেয়ো। অন্ধকারে আমি আমার মন প্রাণ সব তোমাকে সঁপে দেবো দীপ” বলে নিজের পরনের শাড়ি খুলতে উদ্যত হলো।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি ওকে বাঁধা দিয়ে বললাম, “না বৌদি। আমি তোমাকে প্রস্তুত করবো। তুমি চাইলে আমাকে তৈরী করে নিও কেমন ? আর অন্ধকারে নয়। আমি তোমার নগ্ন রূপের ছটা আলো ছাড়া কি করে দেখবো, বলো”?

বৌদি আমার বুকে মুখ ঘষতে ঘষতে বললো, “ঠিক আছে, করো। আমি কি তোমার ইচ্ছাতে বাঁধা দিতে পারি”? বলে সোজা হয়ে দাঁড়িয়ে দু’দিকে হাত মেলে চোখ বুজে দাঁড়ালো।

আমি ওর শাড়ির আঁচলটা কাঁধ থেকে টেনে নামিয়ে দিলাম। তারপর ওর চারদিকে ঘুরে ঘুরে শাড়িটাকে ওর গা থেকে খুলে নিয়ে দেয়ালের কাছে রাখা সোফার ওপরে ছুঁড়ে দিলাম। এবার ওর সামনে দাঁড়িয়ে ওর ঠোঁটে একটা ছোট্ট চুমু খেয়ে ওর ব্লাউজের দিকে নজর দিলাম। সুউন্নত মাইদুটো শ্বাসের সাথে সাথে ফুলে ফুলে উঠছে। ব্লাউজের সীমার ওপরে দুই মাই-এর মাঝখানের গভীর খাঁজটা খুব আকর্ষণীয় লাগছে।

গোলাকার মাইদু’টো দু’হাতে ধরে ওর মাইয়ের খাঁজে নাক ডুবিয়ে দিলাম। জিভ দিয়ে খাঁজটা কিছু সময় চেটে মুখ তুলে, সোজা হয়ে দাঁড়িয়ে হাতের তিনটে আঙুল ওই খাঁজ বরাবর ব্লাউজ ব্রার ভেতরে ঢুকিয়ে দিলাম। বড় করে নিশ্বাস নিয়ে বৌদি দম বন্ধ করে ঠোঁটে ঠোঁট চেপে রইলো।

আঙুলগুলোর ডগা দিয়ে কিছু সময় মাইদুটোকে খুঁচিয়ে খুঁচিয়ে হাত বের করে ব্লাউজের ওপরের হুকটা খুলে দিলাম। মাইয়ের ওপরের দিকের আরো কিছুটা অংশ বেড়িয়ে পড়লো। তারপর এক এক করে সব কটা হুক খুলে দিয়ে ব্লাউজের একেবারে শেষের হুকটায় এসে পৌছোলাম।

বৌদির টাইট ব্রা খাড়া খাড়া মাইদুটোকে একটুও নিচের দিকে ঝুলে পরতে দেয় নি বলে ওর ব্লাউজের শেষ হুকটাও আমি স্পষ্ট দেখতে পেলাম। একটু নিচের দিক থেকে বৌদির মাইদুটোতে ওপরের দিকে চাপ দিয়ে ব্লাউজের শেষ হুকটাও খুলে দিয়ে ব্লাউজটাকে বুকের দু’দিকে সরিয়ে দিয়ে ব্রায়ে ঢাকা মাইদুটোকে কাপিং করে ধরে টিপতে লাগলাম।

বৌদি নিজেই খোলা ব্লাউজটাকে দু’হাত গলিয়ে বের করে সোফার দিকে ছুঁড়ে দিয়ে আমার দু’কাঁধের ওপর হাত রেখে আবার চোখ বুজে দাঁড়ালো। আমি কয়েকবার বৌদির মাই দু’টোকে কাপিং করে টিপতে টিপতে ওর পেছন দিকে চলে গেলাম। পিঠের ঠিক মাঝখানে ব্রায়ের হুকটার দু’পাশে হাত দিয়ে চাপ দিতেই খুট করে হুকটা খুলে গেলো। ব্রায়ের স্ট্র্যাপ টা দুদিকে ঝুলতে লাগলো।

আর আমি বৌদির মসৃণ ফর্সা পিঠে ঠোঁট বোলাতে লাগলাম ঘুড়িয়ে ঘুড়িয়ে। বৌদির মুখ দিয়ে হিস হিস শব্দ বের হলো। বৌদির হাত দু’টোকে দু’দিকে সোজা করে দিয়ে আমি ওর পিঠ থেকে শুরু করে বগল তলা দিয়ে চুমু খেতে খেতে মাইয়ের ঠিক নিচে এসে মুখ চেপে ধরলাম।

বৌদি শিউরে উঠে আমার মাথার চুল দু’হাতে মুঠো করে ধরলো। খোলা ব্রা টা তখন আলগা হয়ে ওর মাই দুটোর ওপরে আলতো ভাবে পরে ছিলো। আমি ওর দুটো মাইয়ের নিচে মুখ চেপে চেপে কয়েকটা চুমু খেয়ে সোজা হয়ে দাঁড়ালাম। মাইয়ের ওপরে ব্রাটাকে চেপে ধরে একহাতে বৌদির দু কাঁধের ওপর থেকে ব্রার স্ট্র্যাপ দুটো দু’দিকে নামিয়ে দিলাম।
তারপর মাইয়ের ওপর থেকে ব্রাটাকে তুলে নিয়ে সোফার দিকে ছুঁড়ে দিলাম। মাই দুটোর দিকে তাকিয়ে দেখলাম সে দুটো সামান্য নিম্ন মুখী।
তবুও বয়সের তুলনায় বেশ খাড়াই বলতে হবে। বেশ বড়ো বড়ো মাইদুটো আর খাড়া। এখনো বেশ জমাট বাধা মাই দুটো।

বৌদির মুখের দিকে চেয়ে দেখলাম সে এখনো চোখ বন্ধ করেই দাঁড়িয়ে আমার মাথার চুল মুঠো করে ধরে আছে। আর শ্বাস প্রশ্বাস আরো গভীর হয়ে উঠছে। আমি একবার বৌদির ঠোঁটে চুমু খেলাম। তারপর চিবুকে, গলায়, কণ্ঠায়, বুকে চুমু খেতে খেতে ওর একটা মাইয়ের ওপরে বেশ কয়েকটা চুমু খেয়ে ঠোঁট নিয়ে ওর একটা মাইয়ের বোঁটায় ছোঁয়ালাম। কালো কালো বোঁটা দুটো টনটনে হয়ে জানিয়ে দিচ্ছে বৌদি খুব যৌন উত্তেজিতা হয়ে উঠেছে। মুখ থেকে অল্প অল্প গোঙ্গানীর শব্দ ফুটে উঠছে।

আমি দাঁতের ফাঁকে একটা মাইয়ের বোঁটা নিয়ে কুট করে কামড়ে দিতেই বৌদির সারা শরীর থরথর করে কেঁপে উঠলো। ‘ওহ আঃ আহ’ করতে করতে একহাতে আমার মাথার চুল মুঠো করে ধরে অন্য হাতে নিজের বাঁ দিকের মাইটা আমার মুখের ভেতর ঠেলে ঢুকিয়ে দিলো। আমি সঙ্গে সঙ্গে সে মাইটাকে চুষতে শুরু করলাম।

একটা হাতে ওর অন্য মাইটা ধরে টিপতে লাগলাম। বিভিন্ন পদ্ধতিতে মাই আর মাইয়ের বোঁটা টিপতে টিপতে কামশাস্ত্রের রীতি মেনে ভিন্ন ভিন্ন ভাবে গোটা মাইটার ওপরে চুম্বন, চোষণ, চর্বণ, লেহন, মর্দন ও দংশন করতে করতে বৌদিকে উত্তেজনার চরম সীমায় উঠিয়ে দিলাম।

আমার মাথাটাকে দু’হাতে নিজের বুকের ওপর আঁকড়ে ধরে বৌদি থর থর করে কাঁপতে লাগলো।

আমি মনে মনে ওর উত্তেজনার পরিমাপ করে ওর দুই মাই-এর ওপর মুখ আর হাত চেপে ধরেই ওকে ঠেলতে ঠেলতে বিছানার পাশে এনে দাঁড় করালাম। উদ্দেশ্য একটাই ছিলো। আবার আগের মতো শরীর ছেড়ে দিয়ে নেতিয়ে পড়লে যেন কোনো দুর্ঘটনা না ঘটে।

কিন্তু তবুও ওকে দাঁড় করিয়ে না রেখে বিছানায় ঠেলে শুইয়ে দিয়ে ওর বুকের ওপর ঝুঁকে পড়ে ওর মাইদুটোর ওপরে মুখ আর হাতের আক্রমণ চালালাম। ওই অবস্থায় বৌদির শরীরের নিম্নাংশ বিছানার বাইরে আর মেঝের ওপরে। আর আমি ওর কোমড়ের দু’পাশে পা ভাঁজ করে বিছানায় হাঁটু গেড়ে উবু হয়ে ওর বুকের ওপর ঝুঁকে। এই অবস্থায় ওকে আমি আরো বেশী সুখ দিতে পারবো।

আমি মনে মনে ভাবলাম, বৌদিকে আজ চরম সুখ দিতে হবে। আর সেটা করতে গেলে অনেকটা সময় নিয়ে করতে হবে। কিন্তু তা সত্ত্বেও আমি মনস্থির করলাম ওকে উত্তেজনার চরম সীমায় তুলে মাল্টিপল অরগাস্ম দিতে হবে।

মেয়েদের শরীরে কোন কোন বিশেষ স্পটে কী ধরণের ট্রিটমেন্ট করলে মেয়েরা সুখের চরম সীমায় উঠে যায়, এ সব আমি খুব সুন্দর করে আগের কয়েকটা বৌদিকে চুদে যত্ন নিয়ে শিখেছি ।

আগের চোদনে থেকে পাওয়া শিক্ষা এই বৌদির ওপরে সঠিক ভাবে প্রয়োগ করতেই মিনিট দুয়েকের মধ্যেই বৌদি পাগলের মতো চিৎকার করতে লাগলো। আমার ভয় হলো আশে পাশের ফ্ল্যাটের লোকেদের কানে সে চিৎকার গিয়ে পৌঁছতে পারে। তাই নিজের প্যান্টের পকেট থেকে রুমালটা বের করে ওর মুখ বেঁধে দিলাম। তারপর আবার শুরু করলাম।

আর দু’মিনিট পরেই বৌদি কাটা পাঠার মতো ছট ফট করতে করতে তার রাগমোচন করে দিলো। একবার গুদের জল খসিয়ে ওর শরীরটার কাঁপুনি থামতেই আমি ঝট পট নিজের প্যান্ট গেঞ্জী জাঙ্গিয়া খুলে বৌদির নিথর দেহটাকে দেখতে দেখতে ওর সায়ার দড়ি খুলে গুদের রসে চপচপে প্যান্টিটা টেনে পা গলিয়ে বের করে মেঝের ওপর ছুঁড়ে দিলাম।

বৌদি চোখ বুজে মুখ বাঁধা অবস্থায় মাথা এপাশ ওপাশ করতে করতে গোঙ্গাচ্ছিলো। আমি ওর পা দুটো বিছানার ওপরে তুলে দিয়ে ওর মাথার পাশে বসে ওর মুখে বাঁধা রুমালটা খুলতে খুলতে ওর কানের কাছে ফিস ফিস করে বললাম,
“আমার বাড়াটা একবার মুখে নিয়ে চুষে আমার মালটা বের করে দিলে আমি তোমায় পরিপূর্ণ তৃপ্তি দিতে পারবো বৌদি। তুমি চুষে দেবে ”?

বৌদি অস্ফুট স্বরে বললো, “আমার পরপর দু’বার ক্লাইম্যাক্স হয়ে গেছে দীপ। আমি যে সুখে মরে যাচ্ছি। আমার শরীরের ওপর আমার আর এখন কোনো কন্ট্রোল আছে বলে মনে হচ্ছে না। তুমি তোমার ওটা আমার মুখে ঢুকিয়ে দেবে দীপ”?

আমি ওর মুখের সামনে বাড়া রেখে পাশ ফিরে শুয়ে ওর ডান কাঁধ ধরে টেনে ওকেও আমার পাশে ঘুড়িয়ে নিলাম। যার ফলে আমার উত্থিত বাড়াটা বৌদির ঠোঁটে গিয়ে স্পর্শ করলো। বৌদি এবার একহাতে আমার বাড়াটা মুঠো করে ধরে হাঁ করে বাড়াটাকে মুখে ঢোকাবার চেষ্টা করলো। কিন্তু আমার বাড়ার মুন্ডিটা যে স্বাভাবিকের চেয়ে বড় তার আন্দাজ তো তার ছিলোনা। তাই স্বাভাবিক ভাবে হাঁ করা মুখের মধ্যে সেটা ঢুকলো না।

ঘোরের মধ্যেও বৌদি একবার চোখ মেলে ব্যাপারটা বোঝার চেষ্টা করলো। তারপর আবার চোখ বুজে আরো বড় করে হাঁ করে আমার বাড়ার মুণ্ডিটাকে মুখের ভেতর ঢুকিয়ে নিয়ে ‘অক’ করে উঠলো। বাড়া মুখ থেকে বেড় না করেই দু তিনবার ঢোঁক গিলে সামলে নিয়ে মুখটা আরো সামনে ঠেলে প্রায় অর্ধেকটা বাড়া মুখের ভেতরে নিয়ে চুষতে লাগলো। একহাতে বাড়ার গোড়ার দিকটা ধরে হাত আগে পিছে করতে শুরু করলো। আমিও সেই সাথে কোমড় দুলিয়ে দুলিয়ে ওর মুখে ছোট ছোট ঠাপ মারতে লাগলাম।

আমি মনে মনে চাইছিলাম তাড়াতাড়ি আমার ফ্যাদা একবার বের করে দিতে। তাহলে বৌদির গুদে বাড়া ঢুকিয়ে অনেকক্ষণ ধরে চুদে ওকে পরপর বেশ কয়েকবার ক্লাইম্যাক্স পাবার সুখ দিতে পারবো। কিন্তু বৌদি যেমন ঘোরের মধ্যে আছে, তাতে তো ভালো করে চুষতেই পারছে না। তাছাড়া আমার মুণ্ডিটাও বোধহয় ওর মুখের মধ্যে একেবারে ভরে গেছে। তাই বোধ হয় ঠিক মতো চুষতে পারছে না।

কিংবা এও হতে পারে বাড়া চুষতে ও ততোটা অভ্যস্ত নয়। আমি তাই একহাতে ওর মাথার পেছনের চুল মুঠো করে ধরে বাড়ার ওপর ওর মুখ চেপে ধরে অন্য হাতে নিজের বাড়া ধরে খেচতে লাগলাম। এই প্রক্রিয়াতে চার পাঁচ মিনিট পরেই ওর মুখের মধ্যে ঝলকে ঝলকে ফ্যাদা ফেলে দিলাম।

প্রথম দু’এক ঝলক ফ্যাদা বৌদির গলার ভেতরে পড়লে ও খক খক করে কাশতে কাশতে আমার বাড়া থেকে মুখ সরিয়ে নিলো সে। আমি বুঝতে পারলাম বাড়া চুষে ফ্যাদা খাবার অভ্যেস ওর নেই। বাড়ার ফ্যাদা বৌদির নাকে মুখে বিছানায় যত্র তত্র ছড়িয়ে ছিটিয়ে পড়লো।


কিন্তু আমি সেদিকে ভ্রুক্ষেপ না করে আবার বৌদিকে চিত করে ফেলে ওর শরীরের ওপর উপুড় হয়ে শুয়ে প্রথমে ওর ঠোঁট মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। আর সেই সাথে ওর জমাট মাই দুটো ধরে নির্দয় ভাবে টিপতে লাগলাম। তারপর খুঁজে খুঁজে পাশ থেকে রুমালটা নিয়ে আবার বৌদির মুখ বেঁধে দিলাম।

এবারে আমি বৌদির মাইদুটো মুখে নিয়ে কামড়ে কামড়ে চুষতে লাগলাম। বৌদি বেশ জোরে জোরে গোঙাতে শুরু করলো। আমি ওর দুটো মাই একসাথে করে গায়ের জোরে টিপতে টিপতে দুটো মাইয়ের বোঁটা একসাথে মুখের মধ্যে পুরে নিয়ে বেশ জোরে জোরে চোঁ চোঁ করে চুষতে লাগলাম। বৌদি খানিকটা ব্যথায় আর খানিকটা আয়েসে একটানা গোঙাতে লাগলো। বৌদির মুখের মধ্যে ফ্যাদা ঢেলে সামান্য নেতিয়ে পরা বাড়াটা আবার পুরো ফর্মে এসে গেলো।

আমি আর দেরী না করে বৌদির পা দুটো ফাঁক করে তার মাঝে বাড়া বাগিয়ে বসে ওর গুদের মধ্যে হাতের দুটো আঙুল ঢুকিয়ে দেখলাম রসে একেবারে টই টুম্বুর। গুদে আমার আঙুল ঢোকাতেই বৌদি পা ছুঁড়তে লাগলো বিছানার ওপরে ধপ ধপ করে।

আমি সেদিকে ভ্রুক্ষেপ না করে বাড়ার মুণ্ডিটা ওর গুদের চেরায় বসিয়ে কোমড় ধাক্কা দিয়ে এক ধাক্কাতেই মুণ্ডিটা বৌদির গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম। খুব টাইট লাগছিলো ওর গুদের ভেতরটা। মনে হলো এই গুদ বরের চোদন কম খেয়েছে হয়তো, কিন্তু ওর গুদে আমার বাড়ার সাইজের কিছু এখনো ঢোকেনি বোধ হয়।

এক মেয়ের মা হলেও গুদ অসম্ভব টাইট হয়ে আছে।
এতো বয়েসে ও গুদের টাইট ভাব আর বাড়াতে গুদের কামড়ে ধরা দেখে আমি সত্যিই অবাক হয়ে যাচ্ছি।

যাইহোক কোমড় ঘুড়িয়ে ঘুড়িয়ে বাড়ার মুণ্ডি দিয়ে ওর গুদের চেরার মুখটার চারদিকে ঘষে ঘষে কোমড় তুলে আরেকটা জোর ঠাপ মারতেই আমার বাড়াটার প্রায় অর্ধেকটা ওর গুদের মধ্যে ঢুকে গেলো। সঙ্গে সঙ্গে বৌদি ভীষণ ভাবে গুঙিয়ে উঠলো।

কিছুটা সময় কোমড় নাড়াচাড়া না করে অর্ধেক বাড়া ভেতরে ঢুকিয়ে রেখেই সামনে ঝুঁকে ওর বুকের ওপর শুয়ে পড়ে ওর ঠোঁট মুখের ভেতরে নিয়ে চুষতে লাগলাম। মিনিট খানেক পর দু’হাতে ওর মাই দুটো হাতে ধরে টিপতে টিপতে আর ঠোঁট চুষতে চুষতে ধীরে ধীরে কোমড়টা ঘুড়িয়ে ঘুড়িয়ে ওর গুদের ওপর চাপতে লাগলাম।

ঠোঁটে, মাইতে আর গুদে একসাথে আমার ঠোঁট, হাত আর বাড়ার স্পর্শে বৌদি গোঙাতে গোঙাতে দুহাতে আমার পিঠ খামচে ধরলো। আমি এবার কোমরটা একটু টেনে তুলে আবার গেঁথে দিলাম আরেকটু জোরে।

বৌদি আরেকবার রুমাল বাঁধা মুখে ‘উম্মম উম্মম’ করে উঠলো। আমার পিঠের মাংসে ওর আঙুলের নখ গেঁড়ে বসলো। সাথে সাথে আমি আরেকবার বেশ জোরে বাড়া ঠেলে ঢোকালাম ওর গুদের মধ্যে। বৌদি এবারে সাংঘাতিক ভাবে গুঙিয়ে উঠলো। মুখে রুমাল চাপা না থাকলে এ চিৎকার আশে পাশের ফ্ল্যাটে নির্ঘাত গিয়ে পৌঁছতো।

আমার বাড়াটা এই ঠ্যালায় প্রায় পুরোটাই ঢুকে গেছে বৌদির গুদে। আর মাত্র ইঞ্চি খানেক বাকি আছে। কয়েক সেকেণ্ড গুদের মধ্যে বাড়াটা ঠেলে ভরে রেখে আমি ওর ঠোঁট আর মাই দুটোর ওপরে আদর করতে লাগলাম। বৌদির গুদের মধ্যে আমার বাড়াটা খুব টাইট হয়ে এঁটে বসেছে। মনে মনে ভাবলাম পুরো বাড়াটা এখনই আর ঢোকাবো না। ওর বেশী কষ্ট হতে পারে।

আমার পিঠ খামচে ধরে বিছানার ওপরে অনবরত দুটো পা ছুঁড়তে আরম্ভ করেছে সে। ঠোঁট দুটো মুখে পুরে নিয়ে চুষছি বলে হয়তো মাথাটা নাড়তে পারছে না। আমি ওর বর্তমান অবস্থাটা বোঝবার জন্যে ওর ঠোঁট থেকে মুখ উঠিয়ে নিলাম। ওর দু’কাঁধ ধরে মাথাটা ওর বুকের কাছে নামিয়ে ওর ডানদিকের মাইটার ওপরে হাঁ করে মুখ ডুবিয়ে দিলাম। মাইয়ের বোঁটার ওপর দিকের অনেকখানি কামড়ে ধরলাম। বৌদি গোঙাতে গোঙাতে মাথা এপাশ ওপাশ করতে করতে একহাতে আমার মাথাটাকে ওর মাইয়ের ওপর চেপে ধরে অন্য হাতে আমার পাছার দাবনা খামচে ধরলো।

আমার ডানহাতে ওর বাঁ দিকের মাইটা ধরে মোচড়াতে মোচড়াতে গুদের মধ্যে বাড়াটাকে নিশ্চল রেখে ওর মাইটা কামড়াতে লাগলাম। এভাবে মিনিট দুয়েক চলতেই বৌদি দুহাতে আমার পাছার দুটো দাবনা চাপতে চাপতে নিচে থেকে ছোট্ট ছোট্ট তলঠাপ মারতে লাগলো।

আমি বুঝে গেলাম ওর গুদ আমার বাড়ার ঠাপ খেতে তৈরী। আমিও কোমড় বেশী না তুলে ছোট ছোট ঠাপ মারতে লাগলাম ওর গুদে। মনে হলো আমার বাড়াটা একটা তুলতুলে যাঁতা কলের মধ্যে চাপা পরে গেছে। ওর গুদের ভেতরের মাংস পেশী গুলো আমার বাড়াটার আগা গোড়া চেপে ধরেছিলো। বৌদির মুখ থেকে গোঙানি আর থামছে না। আট দশ বার খুচ খুচ করে গুদের ভেতরটা খুঁচিয়ে অনেকখানি বাড়া টেনে বের করে করে চোদা শুরু করলাম। বাড়াটা যখন গুদের মধ্যে ঠেলে দিচ্ছিলাম তখন বৌদিও আমার পাছার দাবনা দুটো ওর গুদের ওপর চেপে চেপে ধরছিলো, আর নিচ থেকে কোমড় তোলা দিচ্ছিলো।

এবার আমি মুণ্ডি পর্যন্ত বাইরে টেনে এনে লম্বা লম্বা ঠাপ শুরু করলাম। আট দশটা লম্বা ঠাপ মারতেই বৌদির গুদের রসে ভেতরের গর্তটা সরগর হয়ে যেতেই আমি ওর দু’বগলের তলা দিয়ে হাত দিয়ে ওকে বুকে চেপে ধরে ঠাপাতে লাগলাম। বৌদিও আমার মাথায়, চুলে, কাঁধে, পিঠে, কোমড়ে, আর পাছায় হাত বোলাতে বোলাতে গোঙাতে গোঙাতে আমার ঠাপ খেতে লাগলো।

সাত আট মিনিট এভাবে ঠাপ খেয়েই বৌদি চার হাতে পায়ে আমাকে আস্টেপৃষ্টে জড়িয়ে ধরে প্রবল ভাবে গোঙাতে গোঙাতে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে কুল কুল করে তার গুদের জল বের করে দিলো।

আমি বুঝতে পেরে বাড়াটাকে ওর গুদের ভেতর ঠেসে ধরে কোমড়টাকে ভীষণ জোরে ওর গুদের বেদীর ওপর চেপে ধরতেই আমূল বাড়াটা ওর গুদে ঢুকে গেল। মনে হলো মুণ্ডিটা ওর গুদের গভীরে কোনো একটা মাংসের দলার মধ্যে ঢুকে গেলো। বৌদির শরীরটা রাগমোচনের উত্তেজনায় আমার বুকের নিচে দাপটা দাপটি করতে করতে এক সময় শান্ত হয়ে গেলো।

মিনিটখানেক বিরতি দিয়েই আমি বৌদির ওপর থেকে উঠে ওর অর্ধচেতন শরীরটাকে ধরে উলটে দিলাম। পাছার সুউচ্চ দাবনাদুটোর ওপরে কয়েকবার হাত বুলিয়ে ওর তলপেটের নিচে হাত দিয়ে কোমড়টাকে উঁচু করে ধরে একটা বালিশ টেনে এনে ওর তলপেটের নিচে দিয়ে পাছাটাকে উঁচু করে তুললাম। তারপর ওর পাদুটিকে দুপাশে একটু ঠেলে দিয়ে ওর গুদের দিকে তাকালাম। ঘরের উজ্জ্বল আলোয় দেখতে পেলাম ওর গুদ রসে আর ফ্যানায় একেবারে মাখামাখি হয়ে আছে।

চেরাটা বেশ একটু ফাঁক হয়ে আছে আর সেই ফাঁক দিয়ে তখনও রস গড়িয়ে গড়িয়ে পড়ছে। ওর দুই ঊরুর মাঝে বসে বাড়ার গোড়া ধরে ডগাটাকে গুদের ফাঁক হয়ে থাকা চেরাটার মধ্যে ঢুকিয়ে দিয়ে ওর পিঠের ওপর ঝুঁকে উপুড় হয়ে বৌদির শরীরটাকে আবার আমার শরীরের নিচে ফেলে বাড়া ঠেলে দিলাম ওর গুদের মধ্যে। বৌদি উপুড় হয়ে হাঁপাতে হাঁপাতেই আবার গুদে বাড়া ঢুকতেই ককিয়ে উঠলো।

আমি দু’পাশ থেকে বৌদির বুকের তলায় দুহাত ঢুকিয়ে দিয়ে ওর মাইদুটো টিপতে টিপতে ওর পাছার দাবনায় আমার তলপেট চেপে চেপে চোদা শুরু করলাম। বৌদি আবার আগের মতো গোঙাতে শুরু করলো। মিনিট দশেক ওর পিঠে চেপে চোদার পর ওর কোমড়ের দুপাশে বিছানায় হাত রেখে কোমড় তুলে তুলে খুব জোরে জোরে বাড়া দিয়ে ঠাপাতে শুরু করলাম। ঊর্ধ্বাঙ্গ শূন্যে ভাসিয়ে রেখে গেদে গেদে দশ বারোটা ঠাপ দিতেই শম্পা ‘উমমমমমমম উমমমমমম’ করতে করতে দুহাতে বিছানার চাদর খামচে ধরে বাড়াটাকে গুদের পেশি দিয়ে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে আবার গুদের জল খসিয়ে দিলো।

আমি আর থামাথামি না করে বৌদির তলপেটের নিচে দু’হাত নিয়ে ওর কোমড় টেনে তুলে ওর পা দুটোকে ঠেলে সামনের দিকে দিয়ে চার হাতে পায়ে উবু করে বসিয়ে দিলাম। বাড়াটা ওর গুদের ভেতর থেকে বার করিনি। বৌদি ও হাঁপাতে হাঁপাতে আমার মনের ইচ্ছে বুঝে নিয়ে চার হাত পায়ে ব্যালেন্স রেখে ঠিক মতো ডগি স্টাইলে বসালো নিজেকে।

আমি হাঁটুর ওপর ভড় দিয়ে ওর কোমড়ের দু’পাশে দু’হাতে চেপে ধরে আবার ঠাপ শুরু করলাম। সাত আট মিনিট এভাবে ঠাপ খেয়েই বৌদি আবার কাঁপতে কাঁপতে গুদের জল ছেড়ে দিলো। সারা শরীর কাঁপিয়ে গোঁ গোঁ করতে করতে উপুড় হয়ে এলিয়ে পড়লো বিছানার ওপরে। আমার তখন তলেপেটে খিচুনি শুরু হয়েছে। বুঝলাম এবারে আমার মাল ফেলতে হবে।

এক ঝটকায় বৌদিকে উল্টে চিত করে দিয়ে আমি আবার ওর ওপরে ঝাঁপিয়ে পড়লাম। গুদে বাড়া ঢুকিয়ে একেবারে আমূল গেঁথে দিলাম পরপর করে। তারপর ওর শরীরের ওপর শুয়ে পড়ে মাইদুটো দুহাতে পিষতে পিষতে ওর কানের কাছে মুখ নিয়ে জিজ্ঞেস করলাম,

বৌদি কোথায় ফেলবো ????
“ভেতরে না বাইরে ”?

ও ‘গোঁ গোঁ’ করে বললো
তোমাকে কি বাইরে ফেলতে বলতে পারি ?
ভেতরেই ফেলে দাও ।আমি রোজ গর্ভনিরোধক পিল খাই, পেট হবার কোনো ভয় নেই বলেই হেসে আমার গলা জড়িয়ে ধরে চুমু খেলো আমাকে।

আমি ওর মুখে চুমু খেয়ে বললাম “তাহলে আমার গলাটা ছেড়ে দাও। এবারে একটু স্পেশাল ঠাপ দিয়ে তোমার গুদের ভেতরে মালটা ফেলবো”।

বৌদি আমাকে ছেড়ে দিয়ে দু’হাত দু’দিকে প্রসারিত করে বিছানার ওপরে মেলে দিলো। আমি ওর ঠোঁটে একটা চুমু খেয়ে, মাইদুটোতে মৃদু মৃদু দুটো কামড় দিয়ে ওর পেটের দু’পাশে বিছানায় হাত রেখে শরীরের ঊর্ধ্বাঙ্গ ওর শরীর থেকে বিচ্ছিন্ন করে দু’পায়ের ডগা বিছানায় রেখে আমার পুরো শরীরটাকেই শূন্যে তুলে নিলাম।
তারপর দু’হাত আর দু’পায়ের ডগার ওপর সারা শরীরের ভার রেখে ডন বৈঠক মারার মতো কোমড়টা ওর গুদের ওপর ঠেসে ঠেসে ঠাপ মারতে লাগলাম। সেকেণ্ডে তিন থেকে চার বার ওর গুদের মধ্যে আমার বাড়া যাতায়াত করতে লাগলো। আমার গা বেয়ে ঘাম ঝরতে লাগলো।

অনেকদিন ধরে এভাবে কোনো বৌদিকে উড়ন ঠাপে চুদতে পারিনি। কিন্তু অনেক বৌদি আগে আমাকে বলেছে আমি যখন নাকি এভাবে ঠাপাই তখন না কি ওদের মনে হয়, বিশ্ব ব্রহ্মাণ্ডের সব কিছু থেমে যাক। সময়টা দাঁড়িয়ে থাকুক। আর আমার ঠাপ নিরন্তর চলতে থাকুক।

রুমা বৌদির কী মনে হচ্ছিলো সেটা দেখার বা ভাবার মতো মনের অবস্থা আমার নেই তখন। শুধু ওর বুকের দিকে চেয়ে দেখলাম ওর মাইদুটো বুকের ওপরে ভীষণ ভাবে দুলছে থপ থপ করে।অনেক বৌদি দু তিনবার গুদের জল খসানোর পর আমাকে এভাবে চোদার অনুরোধ করে।

আমারও নাকের পাটা ফুলে ফুলে উঠছিলো। ভোঁস ভোঁস করে মোষের মতো শব্দ বেরোচ্ছিলো আমার নাক মুখ দিয়ে। বৌদিও গলা ছেড়ে চিৎকার করতে লাগলো। আট ন’ মিনিট এভাবে ঠাপ মারতেই বুঝতে পারলাম আমার সময় ঘনিয়ে এসেছে।

শেষ মুহূর্তে ঠাপের সঙ্গে তাল মিলিয়ে শরীরের ঊর্ধ্বাঙ্গ ওপরে তুলে বিছানা থেকে হাত উঠিয়ে বৌদির দুটো মাই মুঠো করে ধরে বাড়াটা একেবারে শেষপ্রান্ত পর্যন্ত ওর গুদের মধ্যে ঠেলে দিলাম। আর সেভাবেই ঠেসে ধরে ঝলকে ঝলকে বাড়ার ফ্যাদা ফেলতে লাগলাম বৌদির গুদের গভীরে।
বৌদির গুদের গভীরে গরম গরম ঘন থকথকে ফ্যাদা পরতেই বৌদিও পাগলের মতো আমাকে আবার চার হাতে পায়ে আঁকড়ে ধরে ‘উমমমম উমমমম’ করতে করতে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে আরেক বার গুদের জল খসিয়ে দিলো।

আমি ওপর থেকে বৌদির শরীরের ওপর নিজের শরীরের পুরো ভার ছেড়ে দিলাম। বৌদিও আমাকে আরো জোরে ওর দু’হাতে চেপে ধরে একনাগাড়ে অনেকক্ষণ ধরে কাঁপতে কাঁপতে গুদের জল খসাতে শুরু করলো। ওর ভাব সাবে বুঝতে পারলাম আমি ওকে চরম সুখ দিতে পেরেছি।

প্রায় এক মিনিট ধরে কাঁপতে কাঁপতে বৌদির শরীরটা এক সময় থেমে গেলো। হাত দুটো যেন ছিটকে পড়লো দুদিকে। গুদের ভেতর বাড়া ভরে রেখেই আমি ওর বুকের ওপর শুয়ে পড়ে ওর মুখে চুমু দিলাম।

বৌদিকে দেখে মনে হচ্ছিলো সে তখন অজ্ঞান হয়ে গেছে। আমি ঘর্মাক্ত শরীরেই ওর বুকের ওপর উপুড় হয়ে শুয়ে পড়লাম। বৌদির বুকের ওপর শুয়ে শুয়ে বড় বড় শ্বাস নিতে নিতে একসময় ঘুমিয়ে পরতে পরতে মনে হলো বৌদি অস্ফুট স্বরে প্রায় বিরবির করে কী যেন বলছিলো। হঠাৎ মনে হলো বৌদি বুকের ওপর থেকে ঠেলে আমাকে নামিয়ে দিলো। আমি সুখের আবেশে ঘুমের কোলে ঢলে পরলাম।

কতোক্ষণ ঘুমিয়ে ছিলাম জানিনা। হঠাৎ মনে হলো কেউ আমার শরীরটা ধরে ঝাঁকাচ্ছে। কোনোরকমে চোখ মেলে দেখি বৌদি আমাকে ধাক্কা দিয়ে ডাকছে, “দীপ, এই দীপ, উঠে পরো। তোমার বাড়ি যাবার সময় হয়ে গেছে”।

আমাকে ফ্লাটে যেতে হবে, এসব কথা মনে হতেই লাফ মেরে বিছানা থেকে উঠেই মনে হলো আমি পুরো ন্যাংটো। বৌদির সামনে নিজেকে ন্যাংটো দেখে নিজেরই লজ্জা লাগলো। লজ্জায় মুখ ওঠাতে পারছিলাম না।

বৌদি হাতে ধরে থাকা একটা টাওয়েল আমার দিকে এগিয়ে দিয়ে বললো, “এটা পড়ে বাথরুমে যাও। আমি চা বানাচ্ছি তোমার জন্যে। যাও তাড়াতাড়ি বাথরুম সেরে হাত মুখ ধুয়ে এসো”।

তড়িঘড়ি তৈরী হয়ে ডাইনিং রুমে আসতেই বৌদি চায়ের কাপ এগিয়ে দিলো। সাথে একটা প্লেটে কিছু বিস্কুট। চা খেতে বৌদির দিকে চেয়ে মনে হলো ওর মুখটা বেশ গম্ভীর। একটু ভাবনায় পড়ে গেলাম। আমার কোনো কাজে বা কথায় ওকে আঘাত দিয়ে ফেলেছি কি?
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#3
বৌদিকে জিজ্ঞাসা করলাম কিছু হয়েছে নাকি? ?
বৌদি বললো, “তোমাকে কী বলবো জানিনা। আমার ঐ সময়টা ঘোরের মধ্যে কেটেছে। চোখ খুলে তোমার দিকে তাকিয়ে যে দেখবো তুমি আমায় করে সুখ পাচ্ছো কি না, সেটাও করতে পারিনি।

তোমায় পেয়ে ভেবেছিলাম আমার প্রথম প্রেমিকের মুখের দিকে তাকিয়ে দেখবো সেখানে সুখের ছোঁয়া দেখতে পাই কি না। কিন্তু তোমার হাতের ছোঁয়াতেই আমার এমন ঘোর লেগে গেলো যে আমি এক মিনিটের জন্যেও চোখের পাতা মেলতে পারিনি। কিন্তু আমার খুব জানতে ইচ্ছে করছে যে আমায় ভালোবেসে করে তুমি সত্যি সুখ পেয়েছো তো দীপ”?

আমি মিষ্টি করে হেঁসে জবাব দিলাম, “এমন করে মন প্রাণ উজাড় করে দিলে কোনো পুরুষের যদি তৃপ্তি না হয়, তাহলে আমি তাকে আদপেই পুরুষ বলবো না। তুমি আমায় সত্যি খুব সুখ দিয়েছো। কিন্তু একটা কাজ করবে বৌদি প্লীজ ”?

বৌদি আগ্রহের সাথে বললো, “বলো দীপ, কী করতে হবে”?

আমি হাঁসতে হাঁসতে বললাম, “আমার পিঠে বেশ কয়েকটা জায়গায় ছাল ছড়ে গেছে। স্নান করার সময় বেশ জ্বালা করছিলো। তোমার কাছে যদি বোরোলীন থাকে তো একটু লাগিয়ে দেবে প্লীজ? সব জায়গায় আমার হাত গিয়ে পৌছোবে না তো? তাই বলছিলাম”।

বৌদি লজ্জা পেয়ে বললো, “এ মা, তাই বুঝি? ছিঃ ছিঃ, আমি এতোটাই বেহুঁশ হয়ে গিয়েছিলাম? দাঁড়াও, এখনি লাগিয়ে দিচ্ছি”।

বলে পাশের ঘরে ঢুকে গেলো। এক মিনিটের মধ্যেই বোরোলীনের টিউব নিয়ে এসে আমার পেছনে দাঁড়িয়ে আমার গেঞ্জীটা ওপরে টেনে তুলে চাপা চিৎকার করে উঠলো, “সর্বনাশ, এ কী করেছি আমি? আমি হুঁশ জ্ঞান ভুলে এমন অমানুষ হয়ে গিয়েছিলাম! ঈশ, ভগবান” বলে দ্রুত হাতে বোরোলীন লাগাতে লাগাতে দেয়ালে টাঙ্গানো ঘড়ির দিকে দেখে বললো, “ঈশ, তোমার বেরোতেও দেরী হয়ে যাচ্ছে।

আমিও আর কালক্ষেপ না করে চটপট তৈরী হয়ে বেড়িয়ে বললাম “
একটা কথা জানতে খুব ইচ্ছে করছে বৌদি, বলবে”?

বৌদি একনজর আমার দিকে দেখেই বললো, “হ্যা, বলোনা কী জানতে চাও”?

আমি বললাম, আমাকে পেয়ে তুমি খুশী হয়েছো তো”?

বৌদি খুব সংযত ভাবে ধীরে ধীরে বললো, “আমি যে কী সুখ পেয়েছি, সেটা তোমায় বলে বোঝানোর মতো ভাষা ঘুম থেকে জেগে ওঠার পর থেকে এখন অব্দি খুঁজে পাই নি।
পরে না হয় ভালো করে গুছিয়ে বলবো। আমার জন্যে শুধু এটুকু প্রার্থনা কোরো ভগবানের কাছে, স্বামীকে দেহ দান করার সময় সে অবসেসন যেন আমার আর না হয়। আমি যেন স্বামীকে স্বামী ভেবেই তার কাছে আমার দেহটা তুলে ধরতে না পারি”।

আমি জিজ্ঞেস করলাম, “তোমার বর কবে ফিরছেন”?

শম্পা বললো, “দু’সপ্তাহের ট্রেনিং। ফিরতে ফিরতে তো আরো এগারো বারো দিন লাগার কথা। আচ্ছা দীপ, রবিবার তো তোমার অফিস ছুটি আমিও একাই থাকবো। রবিবার কি আমাদের আবার দেখা হতে পারে”?

আমি বৌদির মুখের দিকে তাকিয়ে কয়েক সেকেণ্ড ভেবে জবাব দিলাম, “দশদিন অফিস ছাড়া। হয়তো অনেক কাজ জমে আছে আমার জন্যে। অফিসে গিয়ে কাজকর্ম বুঝে না নেওয়া অব্দি তোমার কথার জবাব দিতে পারছি না। পরে না হয় এ ব্যাপারে ফোনে কথা বলা যাবে”।

বলেই আমি বৌদির ফ্লাট থেকে বেরিয়ে গেলাম।

এরপর অফিসের কাজে ৫ দিন কেটে গেলো । মাঝে মধ্যে বৌদির সঙ্গে ফোনে কথা বলতাম।
শেষে আমি শনিবার রাতে অফিস থেকে বাড়ি ফিরলাম।
বৌদিকে ফোনে বলতেই বৌদি বললো প্লীজ চলে এসো ফ্লাটে আমি আর থাকতে পারছি না।

আমি ফ্রেশ হয়ে বৌদির ফ্লাটে চলে গেলাম ।
ঘরের দরজা খুলে হাতের ইশারাতে বৌদি হেসে আমাকে ঢুকতে বললো । আমি ঘরে ঢুকে পেছন ফিরে দরজা লক করে ঘুরে দাঁড়াবার সাথে সাথে বৌদি আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে চুমু খেয়ে বললো, “ এই কটাদিন আমি খুব কষ্ট করে কাটিয়েছি দীপ“ ?

আমি ওকে আলতো করে জড়িয়ে ধরে একটা চুমু খেয়ে বললাম, আমিও তোমাকে খুব মিস করেছি বৌদি।

বৌদি আমার গলা জড়িয়ে ধরে বললো কিছু মনে করো না দীপ তোমায় নিজের করে পেয়ে আমার লোভ সত্যি বেড়ে গেছে। তোমার পিঠে আমার নখের আঁচরের কথা শুনে আমার খুব চিন্তা হচ্ছিলো। তুমি ও জায়গাগুলোতে নিজে হাতে মলম লাগাতে পারবে না ভেবে খুব উদ্ভিঘ্ন হয়ে উঠেছিলাম।

বৌদি আমার গলা জড়িয়ে ধরে রেখেই আমাকে সোফার দিকে টানতে টানতে বললো, “এসো, আর কোনো কথা বলার আগে তোমার পিঠটা আগে দেখতে দাও আমাকে, প্লীজ। সেদিন আমি যেন সত্যি একটা অমানুষ হয়ে গিয়েছিলাম। আমাকে ক্ষমা কোরো দীপ, আমি সত্যি একেবারে বুঝতে পারিনি। এসো সোফায় বসো। আমি একটা অয়েন্টমেন্ট এনে রেখেছি। আগে সেটা একবার লাগিয়ে দিই”।

আমাকে সোফায় বসিয়ে দিয়ে একে একে আমার গা থেকে মাফলার, জ্যাকেট, শার্ট আর গেঞ্জী খুলে দিয়ে আমার ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে, আমাকে পাশ ফিরিয়ে বসিয়ে দিয়ে বৌদি আমার পেছনে বসে পিঠের ক্ষত গুলোর ওপরে আঙুলের ডগা দিয়ে ছুঁতে ছুঁতে বললো, “ইশ, মাগো, এ আমি কি করে ফেলেছি? এখনো এগুলো জ্বালা করছে দীপ? ব্যথা তো হবেই সেটা দেখেই বুঝতে পারছি”।

আমি দুষ্টুমি করে বললাম, “আগে যদি বুঝতে পারতাম তুমি আমার এমন অবস্থা করবে, তাহলে মুখের সাথে সাথে তোমার হাত দুটিও বেঁধে নিতাম। কিন্তু যখন খামচানো শুরু করেছো তখন আমিও তোমাকে ছেড়ে উঠতে পারছিলাম না। তোমাকে করতে করতে তো তখন আমারও হিট উঠে গিয়েছিলো। তাই তোমাকে বাঁধাও দিতে পারিনি”।

বৌদি নিজে পার্স থেকে একটা টিউব বের করে আমার পেছনে বসে আস্তে আস্তে আমার পিঠের ছড়ে যাওয়া জায়গাগুলোর ওপরে মলম লাগাতে লাগাতে বললো, “তুমি সত্যি খুব ভালো ছেলে দীপ।
তোমাকে বন্ধু হিসেবে আমি বলছি দীপ, তোমাকে না পাওয়ার দুঃখ কয়েকদিন বুকে চেপে রেখে অনেক কষ্ট পেয়েছি আমি।

পিঠে মলম লাগানো শেষ হতে টিউবটাকে সেন্টার টেবিলের তলার শেল্ফে রেখে বৌদি জিজ্ঞেস করলো, “কাল সকালে আরেকবার লাগিয়ে দেবো । আজ রাতটা আমার এখানে থেকে যাও দীপ।
আমি বললাম ঠিক আছে বৌদি।


এরপর বৌদি আমার মাথার পেছনের দিকের চুলগুলো মুঠো করে ধরে বললো, “প্লীজ দীপ, এখানেই আমাকে আদর করো। এসো” বলে আমার মুখটা টেনে নিজের মুখের ওপর চেপে ধরে চুমু খেতে লাগলো।

কয়েকবার ঠোঁটে চুমু খেয়ে আমি জিভ দিয়ে বৌদির সারা মুখ চাটতে লাগলাম একটা কুকুরের মতো। কপাল থেকে শুরু করে চোখ,নাক,গাল,কান,কানের লতি, চিবুক চেটে চেটে গলার ওপরেও জিভ বোলাতে লাগলাম। ওর সারাটা মুখ আমার লালায় ভিজে সপসপে হয়ে গেলো। বৌদি চোখ বন্ধ করে খুব আস্তে আস্তে বলতে লাগলো, “আঃ, আআহ, কী করছো দীপ”।

বেশ কিছুক্ষন এভাবে ওর সারাটা মুখ চেটে আমি মুখ উঠিয়ে ওর বুকের দিকে তাকালাম। দেখলাম বৌদির উঁচু উঁচু মাইদুটো শ্বাসের তালে তালে ওঠানামা শুরু করেছে। ফ্রন্ট ওপেনার নাইটির লো কাট গলার নিচে ওর বুকের ক্লিভেজটা খুব স্পষ্ট দেখা যাচ্ছে। বুকের একদিকে নাইটিটা একটু বেশী সরে যাওয়াতে একটা মাইয়ের ওপরে ব্রায়ের কিছু অংশও দেখা যাচ্ছে।

আমাকে চুপচাপ থাকতে দেখে বৌদি চোখ মেলে তাকিয়ে বললো, “কী হলো ? থেমে গেলে কেনো দীপ”?

আমি ওর মুখের দিকে তাকিয়ে বললাম, “তোমার মুখ খাওয়া হয়ে গেছে। এবার তোমার দুধ খাবো”।

বৌদি আমার মাথার চুল আলতো করে টেনে বললো, “দুষ্টু কোথাকার। খুব শখ বৌদির দুধ খেতে না? কিন্তু তোমার এই বৌদির বুকে এখন দুধ কোথায় পাবে?

আমি নাইটির ওপর দিয়ে ওর মাইদুটো মুঠো করে ধরে টিপতে টিপতে বললাম, এতে দুধ না থাকলে ও আমি তোমার এই দুধ এখনি খাবো” বলে নাইটির সামনের দিকের বোতামগুলো একটা একটা করে খুলতে লাগলাম।
পেট পর্যন্ত বোতাম খুলে দিয়ে নাইটিটাকে বুকের দুপাশে সরিয়ে দিয়ে কালো ব্রায়ে ঢাকা একটা মাইয়ের ওপর মুখ চেপে ধরে অন্য মাইটা ব্রায়ের ওপর দিয়েই টিপতে লাগলাম। আট দশবার টিপেই হাঁ করে ব্রা শুদ্ধো ওর একটা বোঁটা কামড়ে ধরলাম।

বৌদি ব্যথা পেয়ে চাপা চিৎকার করে বললো, “উঃ, মাগো, কী জোরে কামড়ে দিয়েছে দ্যাখো। ব্যথা লাগে না বুঝি আমার”?

আমি ওর মাইদুটো একসাথে টিপতে টিপতে বললাম, “তোমাদের ব্যথা মানেই তো সুখ। সে কী আর জানি না”?

বৌদি দু’হাতে আমরা মাথার চুল ধরে ঝাকাতে ঝাকাতে বললো, “ইশ কী দুষ্টু দ্যাখো! ব্রা-র ওপর দিয়ে কামড়ালে বেশী ব্যথা লাগে সেটা বোঝো? মুখটা একটু তোলো ব্রা সরিয়ে দিচ্ছি।তারপর যত খুশী তোমার বৌদির দুধ খাও” বলে ব্রায়ের কাপ দুটো একহাতে ওপরে তুলে অন্য হাতে মাই দুটো নিচ দিক দিয়ে টেনে বের করে বললো, “নাও, খাও এখন প্রাণ ভরে” বলে একটা মাইয়ের ওপর আমার মুখ চেপে ধরলো।

আমি ওর মাইদুটোর সর্বত্র আগে জিভ দিয়ে চাটলাম। তারপর একটা মাইয়ের অনেকখানি মুখের ভেতর পুরে নিয়ে চুষতে চুষতে অন্য মাইটা হাতে ধরে আটা ছানার মতো করে টিপতে লাগলাম।
বৌদির মুখ দিয়ে আরামের শীৎকার বের হতে শুরু করলো। দু’হাতে আমার মাথা ধরে নিজের একেকটা মাইয়ের ওপরে আমার মুখ চেপে চেপে সুখ নিতে লাগলো। আমার বাড়া ঠাটিয়ে উঠলো অল্প সময়ের মধ্যেই। অনেকক্ষণ মাই দুটোকে পালটা পালটি করে চুষে টিপে আমি মুখ উঠিয়ে বললাম, “এই বৌদি অনেক হয়েছে। এবার চলো তো বিছানায় যাওয়া যাক”।

বৌদি আমার গলা জড়িয়ে ধরে ন্যাকামো করে বললো, “কেনো? বিছানায় গিয়ে কী করবে”?

আমি ঠোঁট নামিয়ে ওর ঠোঁটে চুমু খেয়ে বললাম, “বিছানায় গিয়ে আমি তোমাকে ন্যাংটো করে চুদবো”।

বৌদি লজ্জা পেয়ে বললো, “ইশ, নির্লজ্জ কোথাকার। মুখে তোমার কিছুই আটকায় না দেখছি”।

আমি হাঁসতে হাঁসতে ওকে বুকে জড়িয়ে ধরে সোফা থেকে টেনে তুলে বললাম, “বা রে, মুখে বললেই যত দোষ? আর কাজ করে দেখানোতে কোনো দোষ নেই বুঝি”?

বৌদি আমার কোমড়ের নিচে তাঁবু হয়ে ওঠা পাজামার দিকে দেখতে দেখতে বললো, “হ্যা ঠিক তাই।

এরপর বৌদি আমাকে পিছন থেকে জাপটে ধরে আমার পিঠে তার টাইট মাইদুটো চেপে ধরলো। তারপর একহাত আমার বুকে আর অন্য হাতটা দিয়ে আমার ঠাটিয়ে ওঠা বাড়াটাকে পাজামার ওপর দিয়ে ধরে টিপতে টিপতে বললো,

“তুমি সেদিন আমাকে ন্যাংটো করে দেখেছো, আমি সে সুযোগ পাই নি। আজ আমি তোমাকে দু’চোখ ভরে দেখবো। তারপর তুমি সেদিন যেমন আমাকে বিছানায় চিত করে ফেলে আমার ওপরে উঠে আমায় করছিলে, আজ আমি তেমন ভাবে করবো। আমি তোমাকে নিচে ফেলে তোমার ওপরে চড়ে তোমাকে করবো।

কথা বলতে বলতে বৌদি আমার সারা পিঠে নিজের বুক, মাই ,পেট ঘষে ঘষে যাচ্ছিলো । বৌদির কথা শুনে বললাম, “ঠিক আছে, সে না হয় মানলাম। কিন্তু আমার ওপরে চড়ে আমায় চুদে পুরো সুখ দিতে পারবে তো? শুধু নিজের সুখটুকু বুঝে নিলে চলবে না। আমার বাড়ার ফ্যাদা বের না করলে কি আমি ঘুমোতে পারবো”?

বৌদি আমার পিঠে মাই চাপতে চাপতে আর বাড়া টিপতে টিপতে বললো, “সেদিন যা দেখালে, বাপরে! আমার চার বার জল খসে যাবার পরেও তো তুমি মাল ফেলো নি। আমার পাঁচ বারের বার তোমার একবার বেরিয়েছে।
আজ পর্যন্ত আমার বর একবারের বেশী ক্লাইম্যাক্স কখনো দিতে পারেনি।

যদি তোমার ওপরে উঠে তোমায় সুখ দিতে না পারি, তাহলে আমার হয়ে যাবার পর আমাকে নিচে ফেলে করবে। কিন্তু আগে আমি তোমাকে ন্যাংটো করে তোমার বুকে চাপবো। জানো নিজের বরের ওপর আমি কখনো উঠিনি। কিন্তু আমার বর মাঝে মাঝে আমাকে ওর ওপরে উঠে করতে বলে। প্রথম প্রথম পারতাম না বেশীক্ষন করতে। কিন্তু এখন মোটামুটি বেশ সময় ধরে করতে পারি। তাই তোমাকে আজ সেভাবে করতে ইচ্ছে করছে আমার”।

এই বলে বৌদি আমার সামনে চলে এসে বললো, “তোমার পিঠ আমার মাই দিয়ে ঘষে ঘষে মুছে দিয়েছি। এবার তোমায় আনড্রেস করবো। কিন্তু তার আগে আমাকে একটু বাথরুমে যেতে দাও, আমার বুকটা ভালো করে ধুয়ে আসি। নইলে আমার দুধ খাবার সময় খানিকটা ওষুধ তোমার মুখে চলে যেতে পারে”।

আমি ওকে জড়িয়ে ধরে বললাম, “এ কাজটা আমি করতে চাইলে করতে দেবে? আমার সোনা বৌদির মাই দুটো কচলে কচলে ধুয়ে দিতে খুব ইচ্ছে করছে আমার”।

বৌদি আমার হাত ধরে বাথরুমের দিকে টানতে টানতে বললো, “এসো, ধুয়ে দাও”।
বাথরুমে এসে এক এক করে ওর পড়নের নাইটি, ব্রা, আর প্যান্টি খুলে গিজারের গরম জলে বৌদির বুকে, পেটে আর গুদে ভালো করে সাবান মাখিয়ে খুব করে ওর মাই দুটোকে কচলে কচলে জলে দিয়ে ধুয়ে দিলাম।

তারপর টাওয়েল দিয়ে ওর বুক থেকে পায়ের পাতা পর্যন্ত ভালো করে মুছে দিলাম। ওর ঊরু, হাঁটু আর পা মুছিয়ে দেবার সময় দু’পায়ের ফাঁকে ওর গুদটাতেও হাত বুলিয়ে দিলাম। উঠে দাঁড়িয়ে জিভ বের করে দুটো মাই চেটে চেটে বললাম, “হ্যা পরিষ্কার হয়ে গেছে। চলো এবার”।

বৌদি আমার হাত থেকে টাওয়েলটা নিতে নিতে বললো, “একটু দাঁড়াও। তোমার গা-টাও একটু মুছে দিই” বলে আমার গেঞ্জীটাকে খুলে দিয়ে সামনে হাঁটু গেড়ে বসে আমার পাজামার কষির গিট খুলতে খুলতে বললো, “পা ওঠাও, পাজামাটা আগে খুলে নিই”।

আমি ওর মাথা ধরে এক এক করে দুটো পা উঠিয়ে দিতে ও আমার পা গলিয়ে পাজামাটাকে বের করে দাঁড়িয়ে উঠে হ্যাংগারে ঝুলিয়ে রাখলো। তারপর ভেজা টাওয়েলটা দিয়েই আমার বুক পেট মুছে দিয়ে জাঙ্গিয়াটা একটু টেনে নামিয়ে ঠাটিয়ে ওঠা বাড়াটাকে টেনে বের করে, বাড়া আর বিচির থলেটা মুছতে মুছতে বললো, উফফফ মাগো“কী সাংঘাতিক একটা যন্ত্র বানিয়েছো গো।

সেদিন তোমার এটা আমাকে একেবারে পাগল বানিয়ে দিয়েছিলো। এই হোঁৎকা জিনিসটাকে কিভাবে আমার গুদে ঢোকালে ভাবতেই আমি শিউড়ে উঠছি।সেদিন তো আমার মনে হচ্ছিলো আমার গুদটা বোধ হয় ফেটে চৌচির হয়ে যাবে” I কথা বলতে বলতে বৌদি আমার পিঠ কোমড় পাছা ভালো করে মুছে দিয়ে বললো, “এবার চলো।“

আমি ওর মাইদুটো ধরে টিপতে টিপতে বাথরুম থেকে বেড়িয়ে বেডরুমে এসে বললাম, “করো, কী করবে”।

বেডরুমের মাঝে আমাকে দাঁড় করিয়ে রেখে দু’পা পেছনে দাঁড়িয়ে আমার মাথা থেকে পা পর্যন্ত খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে শুরু করলো। বাইরে ঝির ঝির করে বৃষ্টি পড়ছে। ঘরের উজ্জ্বল টিউব লাইটের আলোয় ওর ফর্সা শরীরটা ঝক ঝক করছিলো। বৌদির শরীরে তখন একটা সুতোও ছিলো না। কিন্তু আমার জাঙ্গিয়া তখনও আমার কোমড়ে অবশিষ্ট ছিলো। কিন্তু বাড়াটা ঠাটিয়ে উঠে জাঙ্গিয়াটাকে যেন ছিঁড়ে ফেলতে চাইছিলো।

অনেকক্ষণ ধরে আমার সামনে পেছনে ঘুরে ঘুরে দেখে সামনে এসে বৌদি আমার অল্প অল্প লোমে ভরা বুকের দিকে তাকিয়ে বললো, “একেবারে আমার পছন্দ সই তোমার বুক দীপ। আমার বরের বুকে একেবারে ভাল্লুকের মতো লোম।
পুরুষদের এরকম বুকই আমার সবচেয়ে বেশী পছন্দ”।

বলে আমার বুকে দু’হাত ঘোরাতে লাগলো। তারপর আমার ঈষৎ উঁচু উঁচু স্তন দুটোকে দু’হাতে ধরে আস্তে আস্তে টিপতে লাগলো। একটু নিচু হয়ে আমার সারা বুকে জিভ বোলাতে লাগলো। যখন আমার স্তনের ছোট্ট খয়েরী রঙের বৃত্তদুটোর ওপরে জিভ বোলাতে লাগলো, আমি তখন আপ্রাণ চেষ্টা করেও মুখের হিশহিসানি আটকাতে পারলাম না।

বৌদির আর সেদিকে হুঁশ নেই। হাঁ করে আমার স্তনটাকে তার গরম মুখের ভেতর নিয়ে বাচ্চারা যেমন করে মায়ের বুকের দুধ খায়, বা আমরা ছেলেরা যেমন করে মেয়েদের মাই চুষি, তেমনি করে চুষতে লাগলো। সেই সাথে অন্য হাতে আমার আরেকটা স্তন ধরে টিপতে লাগলো।

মেয়েদের স্তন চুষে আমার যেমন সুখ হয়, মেয়েরা আমার মাই চুষেও সে আরাম পায় কি না জানিনা। কিন্তু বৌদির চোষণে আমার শরীরের মধ্যে যেন বিদ্যুৎ তরঙ্গ বয়ে যাচ্ছিলো। সারাটা শরীর ভীষণ ভাবে শিরশির করছিলো। অজান্তেই আমার মুখ দিয়ে অল্প অল্প আয়েশের শীৎকার বেরোতে লাগলো।

কিন্তু বৌদির চোষণে যে সুখ পাচ্ছিলাম, আমাকে তেমন সুখ অন্য কেউ দিতে পারেনি কোনোদিন। বৌদির মাথা আমার স্তনের ওপর চেপে ধরে আমি কাঁপতে লাগলাম। অনেক কষ্টে শরীরের ব্যালেন্স রেখে দাঁড়িয়ে দাঁড়িয়ে বৌদির কাঁধে, পিঠে হাত বোলাতে লাগলাম।

কিন্তু বেশীক্ষণ সহ্য করতে পারলাম না আমি। মিনিট তিন চার বৌদির মুখের একটানা চোষণে আমার স্তনগুলো ব্যথা করতে লাগলো। দাঁতে দাঁত চেপে আরো কয়েক সেকেণ্ড কাটাতেই আমার সহ্যশক্তি জবাব দিয়ে দিলো। বৌদির মাথাটাকে বুকের ওপর চেপে ধরে বললাম, “উঃ, বৌদি। ছাড়ো এবার। বড্ড ব্যথা করছে এখন।

বৌদি বোধহয় ব্যাপারটা আন্দাজ করতে পারলো। আমার স্তন চোষা ছেড়ে দিয়ে জিভ দিয়ে স্তনদুটোকে আরো কিছুক্ষণ চেটে চেটে মুখ ওঠাতেই দেখি ওর চোখ মুখের চেহারা পালটে গেছে। নাকের পাটা দুটো ফুলে ফুলে উঠছে। চোখে যেন ঘোর লেগে গেছে। গাল দুটো লালটে দেখাচ্ছে। আমার মুখের দিকে তাকিয়ে নিজের ঠোঁটদুটোর ওপরে জিভ বোলাতে বোলাতে মৃদু হেঁসে বললো,

“দেখেছো তো, দু মিনিট তোমারটা চুষতে না চুষতেই বলছো ব্যথা হয়ে গেছে। আর তোমরা আমাদের মাইগুলো নিয়ে ঘণ্টার পর ঘণ্টা ধরে কেমন অত্যাচার করো ? তখন আমাদের কী কষ্ট হয় সেটা বুঝতে পারছো”?

আমি বৌদির মাইদুটোকে ধরে টিপতে টিপতে বললাম, “ভগবান মেয়েদের বুকে এ জিনিসদুটো সে জন্যেই তো দিয়েছেন। পুরুষ দের হাতের ছোঁয়া না পেলে মেয়েদের এগুলো কি পূর্ণ বিকশিত হতে পারে ? এর সবচেয়ে বড় সাক্ষী তো তুমি নিজেই। তাই না?
আর আমাদের এগুলোতে তো সব মেয়ে সব সময় এমন করে আদর করে না। তাই ব্যথাটা মনে হয় পুরুষরা এ জন্যেই বেশী ফীল করে”।

বৌদি নিচু হতে হতে বললো, “ছাড়ো তোমার থিওরি। আমাকে আমার দ্বিতীয় বরকে আদর করতে দাও। এবার তোমার আসল জিনিসটা দেখি। কাল এটা আমাকে আঘাতের পর আঘাত দিয়ে সুখের সপ্তম স্বর্গে উঠিয়ে দিয়েছিলো, কিন্তু আমি ওর রূপটা দেখতে পারিনি। আজ আর সেটা মিস করতে চাই না”।

বলে হাঁটু গেড়ে বসতেই আমার বাড়াটা ওর মুখের ঠিক সামনে পরলো। বাড়াটা তো অনেক আগেই পুরো ফর্মে এসে গিয়েছিলো। ওই জায়গাটা একেবারে তাঁবুর মতো দেখাচ্ছিলো।

বৌদি খপ করে জাঙ্গিয়া শুদ্ধো বাড়াটাকে মুঠি করে ধরে বললো, “ওরে ব্বাস, এ যে দেখছি একেবারে সার্কাসের তাঁবু গো! না কি জাহাজের মাস্তুল! ও মাগো, দাঁড়াও দাঁড়াও, আগে তোমার জিনিসটাকে ন্যাংটো করে দেখি”

বলে ঝটপট আমার জাঙ্গিয়াটা টেনে হাঁটুর নিচে নামিয়ে দিতেই ওটা মেঝের ওপর গিয়ে পড়লো। আর আমার বাড়াটা বন্ধনমুক্ত হয়ে একটা স্প্রিংয়ের মতো মাথা দোলাতে লাগলো। খোলা বাতাস পেয়ে ওটা যেন আরো জীবন্ত হয়ে উঠলো।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#4
বৌদির চোখের দিকে তাকিয়ে দেখি ও দু’চোখ বড় বড় করে এমন ভাবে আমার বাড়ার দিকে চেয়ে আছে যেন এমন অবাক করা জিনিস এর আগে আর কখনো দ্যাখে নি সে। অনেকটা সময় পর আমার হাঁটু থেকে হাত দুটোকে ঘষটাতে ঘষটাতে ঊরুর ওপর দিয়ে এনে দু’হাতে বাড়াটাকে মুঠি করে ধরে ফিসফিস করে বললো,
“ও মাগো, এ আমি কী দেখছি ? এই মুগুরটা সেদিন তুমি আমার গুদের ভেতরে ঢুকিয়েছিলে ? আর তার পরেও আমি বেঁচে আছি? উঃ, সত্যি সত্যি তো ভিরমি খাবার মতো অবস্থা আমার”!

আমি একটু হেঁসে বললাম, “সে কি? এ জিনিস কি আগে কখনো দেখো নি নাকি? না দেখেই বরেরটা ঢুকিয়েছো বুঝি”?

বৌদি বললো, “আমার গুদে বরেরটা ঢুকেছে, তার শুধু দেখেছি। কিন্তু সত্যি বলছি দীপ, এমন মুগুড় একটাও দেখি নি আমি। আমার বরেরটাও বেশ বড়ো। কিন্তু তোমার এটার তুলনায় অন্ততঃ এক বা দেড় ইঞ্চি ছোটো হবে ওরটা।
কিন্তু সবচেয়ে যেটা আলাদা, সে হচ্ছে তোমার এই মুণ্ডিটা। মাগো, কত বড়ো । আমার বরের বাড়াটা গোড়ার দিকে মোটা আর মাথার দিকটা ছুঁচলো। কিন্তু তোমারটা তো দেখছি গোড়ার দিকে যত মোটা মাথার দিকটা তার চেয়ে আরো বেশী মোটা!
আর মুণ্ডিটা তো বাপরে, মনে হচ্ছে একটা মাংসের কদম ফুল। এখন বুঝতে পারছি সেদিন আমার অমন লাগছিলো কেন। সেদিন যতবার তোমার এটা আমার গুদের গর্ত দিয়ে ঢুকেছে ততবারই মনে হয়েছে কেউ যেন একটা ক্রিকেট বলকে আমার গর্তের ভেতরে ঠেলে ঢুকিয়ে আবার পরক্ষণেই টেনে বেড় করে আনছিলো”।

আমি সোফায় সোজা হয়ে বসে নাইটির ফাঁক দিয়ে বৌদির বুকের দিকে একটা হাত বাড়িয়ে দিলাম। একটা মাই নিচের দিকে থেকে ওজন করার মতো তুলে ধরে টিপতে টিপতে বললাম, “ভয় পাবার তো কিছু নেই। সেদিন তো তোমার গুদ এটাকেই গিলে খেয়েছে। এখন এটাকে নিয়ে কী করবে সেটা করা শুরু করো। না কি শুধু দেখে দেখেই রাত কাটিয়ে দেবে”? বলে ওর মাইটাকে জোরে মুচড়ে দিলাম।

বৌদি ‘আঃ’ করে ব্যথায় ককিয়ে উঠে বললো, “আঃ, দীপ এতো জোরে টিপো না, লক্ষ্মীটি, একটু আস্তে”।

আমি দুষ্টুমি করে বললাম, “আমার সোনা বৌদির মাই আমি যেমন ভাবে খুশী টিপবো। তাতে কার কী বলার আছে ? তুমি তোমার দ্বিতীয় বরের এই মুগুড়টা নিয়ে যা করতে চাও করো”।

বৌদি আমার বাড়ার গায়ে আর বিচির থলেটাতে হাত বোলাতে বোলাতে বললো, “তোমার এটাকে নিয়ে তো অনেক কিছু করতে ইচ্ছে করছে আমার। কিন্তু আজ বেশী লম্বা খেলা খেলবো না বলে আমি এটাকে বেশী আদর না করে সোজাসুজি গুদে ঢুকিয়ে নেবো। কিন্তু তার আগে একটু এ সোনাটাকে আদর না করলে তো চলবে না” বলে একহাতে বাড়ার গোড়া ধরে অন্য হাতে আমার বড় আপেলের মতো বিচির থলেটাকে হাতে নিয়ে আস্তে আস্তে টিপতে লাগলো।

আর সেই সাথে মুখ নামিয়ে আমার বাড়ার মুণ্ডিতে একটা চুমু খেয়ে মুন্ডির ওপরের দিকের চামড়ার আস্তরণটা ঠেলে নিচে নামাবার চেষ্টা করতেই আমি বললাম, “ওটা পুরোটা এখন নামবে না বৌদি । আমার বাড়াটা একবার ঠাটিয়ে গেলে ওটাকে আর পুরোপুরি সরানো যায় না। নেতিয়ে থাকা অবস্থায় যদি মুণ্ডি থেকে নামিয়ে দাও, একমাত্র তখনই গাট শুদ্ধো মুণ্ডিটা পুরোপুরি বেরোয়। তখন যদি আবার ঠাটিয়ে যায়, তাহলে আবার টেনে মুন্ডিটাকে ঢেকে ফেলা যায় না। এখন তো ঠাটিয়ে গেছে আগেই। যদি পুরো মুন্ডিটাকে দেখতে চাও তাহলে সবচেয়ে ভালো সময় হচ্ছে যখন আমি ঘুমিয়ে থাকি। সুযোগ পেলে আর ইচ্ছে থাকলে সেরকম কোনো সময়ে দেখে নিও”।

বৌদি আমার বাড়ার মুণ্ডিটা টিপতে টিপতে বললো, “এটা ঢাকা থাকলে করে মজা পাবে? আমার বর তো খাড়া হবার সাথে সাথেই সামনের ছালটা সরিয়ে দিতে বলে। তাতে নাকি ও বেশী মজা পায়”।

আমি বৌদির একটা মাই টিপতে টিপতে বললাম, “হ্যা, ছালটা সরিয়ে দিলে আরো বেশী মজা হয় বৈকি। কিন্তু আমার বাড়া নেতিয়ে থাকা অবস্থাতেই শুধু ছালটা সরানো যায়। ছাল সরিয়ে দেবার পর বাড়া ঠাটিয়ে গেলেও মুণ্ডি খোলাই থাকে। কিন্তু মুণ্ডি ঢেকে থাকলে আমি যতক্ষণ মাল ধরে রেখে মেয়েদেরকে চুদতে পারি, মুণ্ডি খোলা থাকলে ততক্ষণ চুদতে পারি না। কিন্তু এখন এ অবস্থাতেই তোমাকে এটা তোমার গুদের মধ্যে ঢোকাতে হবে। নইলে আবার কিছু সময় অপেক্ষা করো, এটা নেতিয়ে ছোট আর নরম হয়ে আসুক, তারপর মুন্ডির ছাল সরিয়ে নিয়ে শুরু কোরো”।

আমার কথা শুনতে শুনতে বৌদি আমার বাড়াটাকে গোড়া থেকে মুণ্ডি পর্যন্ত চেটে যাচ্ছিলো। আমার কথা শুনে মুখ উঠিয়ে বললো, “না, আজ আর বেশী সময় আমি কিছু করবো না ।
তাই আজ আর ওসবে না গিয়ে এখন তোমাকে করবো। তোমার এটাও যেমন তৈরী আমার ওটাও একেবারে রেডি হয়ে আছে। কিন্তু এখানেই শুরু করবো বিদেশী স্টাইলে, না বেডরুমে গিয়ে করবো”?


আমি দুষ্টুমি করে বৌদির মাইটাকে জোরে টিপে দিয়ে বললাম, “এসব, ওসব, এটা, ওটা... চোদাচুদির সময় এভাবে বললে মজা হয়, বলো তো ? যত মন খুলে বলবে দেখবে ততো মজা পাবে”।

বৌদি আবার বাড়া ধরে কচলাতে কচলাতে বললো, “আসলে আমার ঠিক ওরকম করে বলার অভ্যেস নেই।
আমার বর সেক্স করার সময় বেশী কথা বলা পছন্দ করে না।
এইসব খিস্তি ফিস্তি তো আমার মুখে আসেই না, আর সত্যি বলছি আমি পছন্দও করি না। কিন্তু একটু খোলাখুলি কথা ভালো লাগলেও আমি ঠিক এখনো রপ্ত করতে পারিনি। তবে তোমাকে খুশী করতে এখন থেকে আমি চেষ্টা চালিয়ে যাবো। তোমাকে খুশী করতে না পারলে আমি তোমার সোনা বৌদি কি করে হবো? তো এখন বলো, এই সোফাতেই তোমার ওপরে উঠে চোদা শুরু করবো না বেডরুমে গিয়ে চুদবো”?

আমি বৌদির দুই মাইয়ে মোচড় দিয়ে বললাম, “চলো, আজ বরং বিছানাতে গিয়েই হোক” বলে ন্যাংটো শরীরে উঠে দাঁড়িয়ে বৌদির ন্যাংটো দেহটাকে পাঁজা কোলা করে বেডরুমে নিয়ে এলাম।
বিছানার পাশে ওকে দাঁড় করিয়ে রেখে আমি বললাম, “এক মিনিট দাঁড়াও, আমি ও ঘরের লাইটটা নিভিয়ে আসছি” বলে আবার ড্রয়িং রুমে গিয়ে ঢুকলাম। দরজা জানালাগুলো ঠিক মতো বন্ধ করে আলো নিভিয়ে দিয়ে বাড়া দোলাতে দোলাতে বেডরুমে এলাম।

বৌদি ততক্ষনে বেডকভার উঠিয়ে বিছানা তৈরী করে ফেলেছে। আমার দোদুল্যমান বাড়ার দিকে চেয়ে দেখতে দেখতে বললো, “ইশ, মা গো, কি জিনিস সত্যি। বাপের জন্মে এমন মুগুড়ের মতো বাড়া কোনোদিন দেখি নি”।

আমি হাঁটু গেড়ে বসে ওর ন্যাংটো গুদটার ওপর হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করলাম,

“আজও কি তোমার মুখে কাপড় বেঁধে দেবো না কি”?

বৌদি আমার মাথার চুলে হাত বোলাতে বোলাতে বললো, “না, আজ কাপড় বেঁধো না প্লীজ। সেদিন তোমাকে প্রথমবার কাছে পেয়ে সুখে পাগল হয়ে গিয়েছিলাম। হুঁশ জ্ঞান ছিলো না আমার তাই। কিন্তু আজ আমি জ্ঞান হারাবো না। সজ্ঞানে থেকে আজ আমি তোমাকে চুদবো। মুখ বেঁধে দিলে চোদার সময় তোমাকে চুমু খাওয়া সম্ভব হবে না। আর আমার এই বরটাকে চোদার সময় চুমু না খেলে মন ভরে”?

আমি ওর গুদের দিকে তাকিয়ে দেখলাম আজ গুদটা একেবারে ক্লিন শেভড। সেদিন ওর গুদে ইঞ্চি খানেক লম্বা লম্বা বাল দেখেছিলাম।

আমি হাঁটু গেড়ে বসা অবস্থাতেই বৌদি আমাকে ঠেলে আমার মাথাটা বিছানার সাথে ঠেকিয়ে দিয়ে আমার ডানকাঁধের পাশে ওর বাঁ পা রেখে ডান পাটা উঁচু করে বিছানার ওপর তুলে দিয়ে, আমার মুখে নিজের পরিষ্কার করে কামানো গুদটা চেপে ধরে বললো, “নাও, আমার গুদটা ভালো করে মুখের লালা দিয়ে ভিজিয়ে দাও, যাতে তোমার মুগুরটা ঠেলে ঢোকাতে পারি। কিন্তু বেশী চুষো না। শুধু জিভ দিয়ে চেটে চেটে লালা মাখিয়ে দাও”। বলে দু’হাতে গুদের পাপড়িদুটো দুদিকে ঠেলে ধরলো।

আমি ওর কথা মতোই জিভটা দিয়ে ওর ক্লিটোরিসটাকে দু’তিনবার ঘষাঘষি করে জিভটাকে সরু করে ওর গুদের চেরার কধ্যে ঠেলে দিতেই বৌদি আয়েশে ‘ওহ, আ হা হা’ করে উঠলো। আমি বার বার জিভ দিয়ে মুখের ভেতর থেকে লালা টেনে এনে ওর গুদের চেরাটার মধ্যে ভালো করে মাখিয়ে দিলাম।

একটু বাদে বৌদি নিজের বাঁ হাতের দুটো আঙুল একসাথে গুদের ভেতর ঢুকিয়ে দেখে নিয়ে আমার মুখের ওপর থেকে একলাফে বিছানায় উঠে বললো, “এসো, ওপরে এসো”।

আমি কোনো কথা না বলে বিছানায় উঠে চিত হয়ে শুয়ে পড়লাম। বাড়াটা যেন খুশিতে ছাদের দিকে মুখ করে টং টং করে নাচতে শুরু করলো। বৌদি আমার কোমড়ের দুপাশে হাঁটু গেঁড়ে বসে মুখ থেকে এক দলা থুথু হাতে নিয়ে আমার বাড়ায় লাগিয়ে দিলো। আরেকবার ওভাবে থুথু বের করে আমার বাড়ার মুণ্ডি সহ গোটা বাড়াটাতে ভালো করে লেপটে দিয়ে ডান হাতে বাড়াটা মুঠি করে ধরে নিজের গুদটাকে বাড়ার ঠিক ওপরে নিয়ে এসে বাঁ হাতের তর্জনী আর মধ্যমা দিয়ে গুদের পাপড়ি দুটো দুদিকে মেলে ধরে মুণ্ডিটা গুদের চেরার মধ্যে ওপর নিচ করে কয়েকবার ঘষে নিয়ে গর্তের মধ্যে বসিয়ে দিলো।
তারপর আমার শরীরের দু’পাশে বিছানায় হাত রেখে একটু ঝুঁকে বসে দম বন্ধ করে, দাঁতে দাঁত চেপে গায়ের জোরে পাছায় ঝটকা দিয়ে নিচের দিকে ঠেলে দিলো।

সাথে সাথে ওর শরীরটা একটা কাটা কলাগাছের মতো আমার বুকের ওপর হুমড়ি খেয়ে পড়লো। চাপা গলায় চিৎকার করতে করতে বললো, “ওঃ, মাগো, মরে গেলাম গো। এ আমি কী করলাম! ওঃ বাবা, এটা কোথায় গিয়ে ধাক্কা মারলো! আমার জড়ায়ুটাকে মনে হয় থেতলে দিলো গো”।

আমি ওকে আর চিৎকার করতে না দিয়ে আমার ঠোঁট দিয়ে ওর ঠোঁট দুটোকে মুখের ভেতর টেনে নিয়ে চুষতে লাগলাম। বেশ কিছুক্ষণ আমার শরীরের ওপরে ওর শরীরটা অস্থির ভাবে ছটফট করতে করতে একসময় শান্ত হয়ে এলো। আর ওর গুদের ভেতরের মাংসপেশীগুলো আমার বাড়াটাকে কামড়াতে শুরু করলো। আমি বুঝতে পারলাম যে প্রাথমিক ধাক্কাটা ও সামলে নিতে পেরেছে।

আমি ওর মাথায়, কাঁধে, পিঠে হাত বোলাতে বোলাতে ওর গালে মুখে চুমু খেতে খেতে বললাম, “আর একটা গোত্তা মারো, তবেই মনে হয় পুরোটা ঢুকিয়ে নিতে পারবে”।

বৌদি একটু অবাক হয়ে জিজ্ঞেস করলো, “কি বলছো? এখনও পুরোটা ঢোকেনি! আরো ঢোকাতে হবে”?

আমি বললাম, “বারে, পুরোটা ঢোকালে তবে তো চোদার পুরো মজাটা পাবে। এক কাজ করো। আমি তোমার পাছা টেনে ধরে নিচ থেকে তলঠাপ মারছি। তুমিও ঠিক একসঙ্গে ওপর থেকে গুদ ঠেলে দিও। তাহলেই ঢুকে যাবে। আসলে মাথাটা একটু বেশী মোটা বলে অনেকেই এক ধাক্কায় পুরোটা নিজেদের গুদে ঢুকিয়ে নিতে পারে না। এসো রেডি”।

বলে ওর পাছার দাবনা দুটো ধরে নিচের দিকে টেনে কোমড় এক ঝটকা মেরে উঁচিয়ে তুলে তলঠাপ মারলাম। বৌদিও নিজের কোমড় ঠেলে দিলো। মনে হলো বাড়ার মুন্ডিটা ফট করে ভেতরে আরো একটা গহ্বরে ঢুকে গেলো।

বৌদি দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে ‘আমমমমমম’ করে মুখ থেকে বেড়িয়ে আসা চিৎকারকে দাবিয়ে রাখতে চেষ্টা করলো। বৌদির দেহটা সাংঘাতিক ভাবে কেঁপে উঠে আমার বুকের ওপর হুমড়ি খেয়ে পড়লো। ওর হৃৎপিণ্ডটা খুব জোরে জোরে ধক ধক করছিলো সেটা আমার বুক দিয়ে স্পষ্ট বুঝতে পারলাম। বৌদি আমার ওপর নিথর হয়ে আছে বলে আমি নিচ থেকে আমার কোমড়টা উঁচিয়ে রেখেই ওর গুদের মধ্যে পুরো বাড়াটা ঢুকিয়ে রাখলাম।

বেশ কিছুক্ষণ এভাবে কেটে যাবার পর টের পেলাম ওর গুদের ভেতরের এবড়ো থেবড়ো মাংসপেশী গুলো চারপাশ থেকে আমার বাড়াটাকে চেপে চেপে ধরতে শুরু করেছে। আমি আস্তে করে তলঠাপ মেরে বৌদির কানের কাছে মুখ নিয়ে বললাম, “কি গো, বৌদি ? গুদ দিয়ে কামড়ে কামড়ে আবার বাড়াটাকে গুড়িয়ে দেবে নাকি? নাও, যে মুগুড়টা দেখে একটু আগে ভয়ে মরছিলে, সেটাতো পুরোটা নিজের গুদের মধ্যে ঢুকিয়ে নিয়ে কামড়ে কামড়ে বেশ আয়েশ করছো। তো এবারে আমাকে চোদা শুরু করো ডার্লিং। আমি যে আমার কামুক বৌদির চোদন খাবার জন্যে পাগল হয়ে যাচ্ছি”।

বৌদি আমার গলা জড়িয়ে ধরে মুখে চুমু খেয়ে বললো, “এই তো সোনা, আমার এবার চোদা শুরু করছি” বলে ধীরে ধীরে ঠাপ শুরু করলো।

প্রায় পনেরো মিনিটের মতো কোমর তুলে তুলে চুদে নিজের গুদের পাপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে হরহর করে ঘন রস বের করে আমার বুকের ওপর ধপ করে পড়ে গেলো।

কয়েক সেকেণ্ড হাঁপিয়ে হাঁপিয়ে ঘড়ঘড়ে গলায় বললো, “তোমার মাল বের করতে পারলাম না গো। তুমি আমাকে নিচে ফেলে চোদো এবার, আমার সোনা”।

আমি এবার বৌদিকে নিচে ফেলে গুদে বাড়াটা ঢুকিয়ে ঘপাঘপ ঠাপাতে লাগলাম ।
বৌদিও আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।
লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম ।

বুঝলাম বাড়ার মুন্ডিটা বৌদির জরায়ুতে প্রবেশ করছিলো মাঝে মাঝে ।
তখন বৌদি কেমন যেন কেঁপে কেঁপে উঠছিলো।

আমি মাইদুটো দুহাতে মুঠো করে টিপতে টিপতে কোমরটা দুলিয়ে দুলিয়ে চুদে চলেছি খ্যাপা ষাঁড়ের মত ।
মাঝে মাঝে মাইয়ের বোঁটা দুটোকে চুষে-কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি ।
একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম ।
বৌদি চোখ বন্ধ করে শিত্কার দিতে দিতে তলঠাপ দিচ্ছে ।

আমি যতো জোরে জোরে ঠাপ মারছি বৌদিও গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

আমি মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে চুষতে লাগলাম ।
এর মধ্যে বৌদি দুবার জল খসিয়ে নেতিয়ে পড়েছে।
আমার এবার বাড়াটা চিনচিন করতে লাগলো ।
তলপেট ভারী হয়ে এলো আমি বুঝলাম আমার এবার বেরোবে ।
আমি বৌদির মাইদুটো পকপক করে টিপতে টিপতে মুখে চুমু খেয়ে ফিসফিস করে বললাম

বৌদি আমার বেরোবে
ভেতরে ফেলে দিই ???????
বৌদি বললো হুমম ভেতরেই ফেলে দাও
আমি রোজ রাতে পিল খাই।তাই পেটে বাচ্চা আসার কোনো ভয় নেই ।

আমি হেসে আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে একেবারে গুদের গভীরে ঠেসে ধরে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য বৌদির জরায়ুতে ভরে দিয়ে ওর বুকের ওপর শুয়ে পড়লাম।
বৌদিও আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে উফফ কি গরম ভিতরে পরছে ওহহহহ মাগো বলে আরেকবার তার গুদের রস বের করে দিলো।

তারপর আমাকে বুকে চেপে ধরে কাঁপতে কাঁপতে বললো, “আহ, খুব সুখে পেয়েছি গো। বাড়াটা এখন বের কোরো না। ভেতরে রেখেই আমার বুকের ওপরে এমনি করে শুয়ে থাকো”
তোমার ঘন বীর্যটা আমার ভিতরে ঢুকতে দাও খুব ভালো লাগছে সোনা ।

আমি বৌদির বুকে এলিয়ে শুয়ে পরলাম ।
ওভাবে দুজন দুজনকে জড়াজড়ি করে ধরে রেখেই একসময় ঘুমের কোলে ঢলে পড়লাম।

পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখি আমি একা ন্যাংটো হয়ে শুয়ে আছি। শরীরের ওপর একটা চাদর মুড়ে দিয়েছে কেউ। দেয়ালে ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম বেলা প্রায় আটটা। লাফ দিয়ে বিছানা থেকে উঠে একটা টাওয়েল কোমড়ে জড়িয়ে ড্রয়িং রুম হয়ে কিচেনের সামনে এসে দেখতে পেলাম বৌদি রান্না বান্না নিয়ে ব্যস্ত।

আমাকে দেখে মুচকি হেঁসে বললো, “গুড মর্নিং, দীপ। যাও, মুখ ধুয়ে এসো, আমি তোমার চা রেডি করছি। আর শোনো, অফিসে যাবার আগে কি ভাত খেয়ে বেরোও না কি হাল্কা কিছু খাও”?

আমি বৌদিকে পেছন থেকে জড়িয়ে ধরে ওর কানের কাছে ফিসফিস করে বললাম,
“তুমি সকাল সকাল উঠে এসব শুরু করে দিয়েছো ? আরে, রান্নাও চড়িয়ে দিয়েছো দেখছি। ধুর, আমি ভাবলাম সকাল সকাল আমার নতুন বৌদিকে এক কাট চুদে অফিসে যাবো, আর তুমি ঘর রান্নার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পরেছো”।

বৌদি মাথা ঘুরিয়ে আমার গালে ছোট্ট একটা কামড় দিয়ে বললো, “তোমাকে দিয়ে চোদাবো বলেই তো তোমাকে ডেকেছি দীপ। কিন্তু তোমার তো অফিস যেতে হবে। এখন চুদতে গেলে তো তুমি অফিসে যাবার আগে তোমায় আমি আমার মাই আর গুদ ছাড়া আর কিছু খাওয়াতে পারবো না।

কিন্তু আমার মাই গুদ খেয়ে তো আর সারাদিন কাটাতে পারবে না। তাই মুখ ধুয়ে এসো তাড়াতাড়ি। তোমাকে সঙ্গে নিয়ে চা খেয়েই আমি রান্না বসিয়ে দেবো। আর বিকেলে ফিরেই আমাকে চোদা শুরু কোরো। তখন আর আমি কোনো কিছুতে তোমাকে বাধা দেবো না। যতক্ষন ধরে খুশী, যত ভাবে খুশী আমাকে চোদো। এখন আর দেরী না করে মুখ ধুয়ে এসো”।

আমি পেছন থেকে ওর মাইদুটো টিপতে টিপতে বাচ্চাদের মতো অভিমানী গলায় বললাম, “বারে, আমার পার্মানেন্ট বৌদি তো আমার ঘুম ভাঙার সাথে সাথে আমাকে বাসি মুখে তার দুধ খাওয়াবে বৌদি হয়ে সেটা না করলে চলবে? ওটা না খেলে আমার ঘুম কাটতেই চায় না” বলে নিচু হয়ে ওর পড়ে থাকা ম্যাক্সিটাকে তলা থেকে উঠিয়ে বুকের কাছে জড়ো করে ধরে বললাম,

“নাও আমি তোমার ম্যাক্সিটাকে ধরে রাখছি। তুমি তোমার মাই দুটো ব্রায়ের তলা দিয়ে বের করে দাও”।
বৌদি হাল ছেড়ে দিয়ে বললো, “কী দুষ্টু দ্যাখো। ভাব দেখে যেন মনে হয় আমি পালিয়ে যাচ্ছি। আচ্ছা বাবা নাও, তোমার নতুন বৌদির দুধ খাও” বলে মাইদুটোকে বের করে দিতেই আমি ওর ঊরু জাপ্টে ধরে কোলে তুলে ওর বুকে মুখ গুজে দিলাম। দুটো মাই একটু একটু চুষে দিয়ে নামিয়ে দিয়ে বললাম, “থ্যাঙ্ক ইউ”।
বলে ওর গালে আরেকটা চুমু খেয়ে বাথরুমে গিয়ে ঢুকলাম।

তারপর আমি এসে খেয়ে দেয়ে অফিস চলে গেলাম ।
এরপর আমার আর বৌদির চোদন সুযোগ পেলেই হতো।

এইভাবেই বৌদিকে নিয়ে আমাদের চোদন বেশ ভালোই চলছে।

(এই গল্পটা লেখা শেষ করেই বৌদিকে গিয়ে আবার চোদা শুরু করবো। বৌদি চোদা খাবে বলে আমার জন্য অপেক্ষা করছে আমি যাই বৌদিকে চুদে আসি । )

পাঠকগন আপনারা পরতে থাকুন।

>>>>>>>>>>সমাপ্ত>>>>>>>>>>>
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
#5
Heart
(24-12-2020, 12:39 AM)Pagol premi Wrote: বৌদির চোখের দিকে তাকিয়ে দেখি ও দু’চোখ বড় বড় করে এমন ভাবে আমার বাড়ার দিকে চেয়ে আছে যেন এমন অবাক করা জিনিস এর আগে আর কখনো দ্যাখে নি সে। অনেকটা সময় পর আমার হাঁটু থেকে হাত দুটোকে ঘষটাতে ঘষটাতে ঊরুর ওপর দিয়ে এনে দু’হাতে বাড়াটাকে মুঠি করে ধরে ফিসফিস করে বললো,
“ও মাগো, এ আমি কী দেখছি ? এই মুগুরটা সেদিন তুমি আমার গুদের ভেতরে ঢুকিয়েছিলে ? আর তার পরেও আমি বেঁচে আছি? উঃ, সত্যি সত্যি তো ভিরমি খাবার মতো অবস্থা আমার”!

আমি একটু হেঁসে বললাম, “সে কি? এ জিনিস কি আগে কখনো দেখো নি নাকি? না দেখেই বরেরটা ঢুকিয়েছো বুঝি”?

বৌদি বললো, “আমার গুদে বরেরটা ঢুকেছে, তার শুধু দেখেছি। কিন্তু সত্যি বলছি দীপ, এমন মুগুড় একটাও দেখি নি আমি। আমার বরেরটাও বেশ বড়ো। কিন্তু তোমার এটার তুলনায় অন্ততঃ এক বা দেড় ইঞ্চি ছোটো হবে ওরটা।
কিন্তু সবচেয়ে যেটা আলাদা, সে হচ্ছে তোমার এই মুণ্ডিটা। মাগো, কত বড়ো । আমার বরের বাড়াটা গোড়ার দিকে মোটা আর মাথার দিকটা ছুঁচলো। কিন্তু তোমারটা তো দেখছি গোড়ার দিকে যত মোটা মাথার দিকটা তার চেয়ে আরো বেশী মোটা!
আর মুণ্ডিটা তো বাপরে, মনে হচ্ছে একটা মাংসের কদম ফুল। এখন বুঝতে পারছি সেদিন আমার অমন লাগছিলো কেন। সেদিন যতবার তোমার এটা আমার গুদের গর্ত দিয়ে ঢুকেছে ততবারই মনে হয়েছে কেউ যেন একটা ক্রিকেট বলকে আমার গর্তের ভেতরে ঠেলে ঢুকিয়ে আবার পরক্ষণেই টেনে বেড় করে আনছিলো”।

আমি সোফায় সোজা হয়ে বসে নাইটির ফাঁক দিয়ে বৌদির বুকের দিকে একটা হাত বাড়িয়ে দিলাম। একটা মাই নিচের দিকে থেকে ওজন করার মতো তুলে ধরে টিপতে টিপতে বললাম, “ভয় পাবার তো কিছু নেই। সেদিন তো তোমার গুদ এটাকেই গিলে খেয়েছে। এখন এটাকে নিয়ে কী করবে সেটা করা শুরু করো। না কি শুধু দেখে দেখেই রাত কাটিয়ে দেবে”? বলে ওর মাইটাকে জোরে মুচড়ে দিলাম।

বৌদি ‘আঃ’ করে ব্যথায় ককিয়ে উঠে বললো, “আঃ, দীপ এতো জোরে টিপো না, লক্ষ্মীটি, একটু আস্তে”।

আমি দুষ্টুমি করে বললাম, “আমার সোনা বৌদির মাই আমি যেমন ভাবে খুশী টিপবো। তাতে কার কী বলার আছে ? তুমি তোমার দ্বিতীয় বরের এই মুগুড়টা নিয়ে যা করতে চাও করো”।

বৌদি আমার বাড়ার গায়ে আর বিচির থলেটাতে হাত বোলাতে বোলাতে বললো, “তোমার এটাকে নিয়ে তো অনেক কিছু করতে ইচ্ছে করছে আমার। কিন্তু আজ বেশী লম্বা খেলা খেলবো না বলে আমি এটাকে বেশী আদর না করে সোজাসুজি গুদে ঢুকিয়ে নেবো। কিন্তু তার আগে একটু এ সোনাটাকে আদর না করলে তো চলবে না” বলে একহাতে বাড়ার গোড়া ধরে অন্য হাতে আমার বড় আপেলের মতো বিচির থলেটাকে হাতে নিয়ে আস্তে আস্তে টিপতে লাগলো।

আর সেই সাথে মুখ নামিয়ে আমার বাড়ার মুণ্ডিতে একটা চুমু খেয়ে মুন্ডির ওপরের দিকের চামড়ার আস্তরণটা ঠেলে নিচে নামাবার চেষ্টা করতেই আমি বললাম, “ওটা পুরোটা এখন নামবে না বৌদি । আমার বাড়াটা একবার ঠাটিয়ে গেলে ওটাকে আর পুরোপুরি সরানো যায় না। নেতিয়ে থাকা অবস্থায় যদি মুণ্ডি থেকে নামিয়ে দাও, একমাত্র তখনই গাট শুদ্ধো মুণ্ডিটা পুরোপুরি বেরোয়। তখন যদি আবার ঠাটিয়ে যায়, তাহলে আবার টেনে মুন্ডিটাকে ঢেকে ফেলা যায় না। এখন তো ঠাটিয়ে গেছে আগেই। যদি পুরো মুন্ডিটাকে দেখতে চাও তাহলে সবচেয়ে ভালো সময় হচ্ছে যখন আমি ঘুমিয়ে থাকি। সুযোগ পেলে আর ইচ্ছে থাকলে সেরকম কোনো সময়ে দেখে নিও”।

বৌদি আমার বাড়ার মুণ্ডিটা টিপতে টিপতে বললো, “এটা ঢাকা থাকলে করে মজা পাবে? আমার বর তো খাড়া হবার সাথে সাথেই সামনের ছালটা সরিয়ে দিতে বলে। তাতে নাকি ও বেশী মজা পায়”।

আমি বৌদির একটা মাই টিপতে টিপতে বললাম, “হ্যা, ছালটা সরিয়ে দিলে আরো বেশী মজা হয় বৈকি। কিন্তু আমার বাড়া নেতিয়ে থাকা অবস্থাতেই শুধু ছালটা সরানো যায়। ছাল সরিয়ে দেবার পর বাড়া ঠাটিয়ে গেলেও মুণ্ডি খোলাই থাকে। কিন্তু মুণ্ডি ঢেকে থাকলে আমি যতক্ষণ মাল ধরে রেখে মেয়েদেরকে চুদতে পারি, মুণ্ডি খোলা থাকলে ততক্ষণ চুদতে পারি না। কিন্তু এখন এ অবস্থাতেই তোমাকে এটা তোমার গুদের মধ্যে ঢোকাতে হবে। নইলে আবার কিছু সময় অপেক্ষা করো, এটা নেতিয়ে ছোট আর নরম হয়ে আসুক, তারপর মুন্ডির ছাল সরিয়ে নিয়ে শুরু কোরো”।

আমার কথা শুনতে শুনতে বৌদি আমার বাড়াটাকে গোড়া থেকে মুণ্ডি পর্যন্ত চেটে যাচ্ছিলো। আমার কথা শুনে মুখ উঠিয়ে বললো, “না, আজ আর বেশী সময় আমি কিছু করবো না ।
তাই আজ আর ওসবে না গিয়ে এখন তোমাকে করবো। তোমার এটাও যেমন তৈরী আমার ওটাও একেবারে রেডি হয়ে আছে। কিন্তু এখানেই শুরু করবো বিদেশী স্টাইলে, না বেডরুমে গিয়ে করবো”?


আমি দুষ্টুমি করে বৌদির মাইটাকে জোরে টিপে দিয়ে বললাম, “এসব, ওসব, এটা, ওটা... চোদাচুদির সময় এভাবে বললে মজা হয়, বলো তো ? যত মন খুলে বলবে দেখবে ততো মজা পাবে”।

বৌদি আবার বাড়া ধরে কচলাতে কচলাতে বললো, “আসলে আমার ঠিক ওরকম করে বলার অভ্যেস নেই।
আমার বর সেক্স করার সময় বেশী কথা বলা পছন্দ করে না।
এইসব খিস্তি ফিস্তি তো আমার মুখে আসেই না, আর সত্যি বলছি আমি পছন্দও করি না। কিন্তু একটু খোলাখুলি কথা ভালো লাগলেও আমি ঠিক এখনো রপ্ত করতে পারিনি। তবে তোমাকে খুশী করতে এখন থেকে আমি চেষ্টা চালিয়ে যাবো। তোমাকে খুশী করতে না পারলে আমি তোমার সোনা বৌদি কি করে হবো? তো এখন বলো, এই সোফাতেই তোমার ওপরে উঠে চোদা শুরু করবো না বেডরুমে গিয়ে চুদবো”?

আমি বৌদির দুই মাইয়ে মোচড় দিয়ে বললাম, “চলো, আজ বরং বিছানাতে গিয়েই হোক” বলে ন্যাংটো শরীরে উঠে দাঁড়িয়ে বৌদির ন্যাংটো দেহটাকে পাঁজা কোলা করে বেডরুমে নিয়ে এলাম।
বিছানার পাশে ওকে দাঁড় করিয়ে রেখে আমি বললাম, “এক মিনিট দাঁড়াও, আমি ও ঘরের লাইটটা নিভিয়ে আসছি” বলে আবার ড্রয়িং রুমে গিয়ে ঢুকলাম। দরজা জানালাগুলো ঠিক মতো বন্ধ করে আলো নিভিয়ে দিয়ে বাড়া দোলাতে দোলাতে বেডরুমে এলাম।

বৌদি ততক্ষনে বেডকভার উঠিয়ে বিছানা তৈরী করে ফেলেছে। আমার দোদুল্যমান বাড়ার দিকে চেয়ে দেখতে দেখতে বললো, “ইশ, মা গো, কি জিনিস সত্যি। বাপের জন্মে এমন মুগুড়ের মতো বাড়া কোনোদিন দেখি নি”।

আমি হাঁটু গেড়ে বসে ওর ন্যাংটো গুদটার ওপর হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করলাম,

“আজও কি তোমার মুখে কাপড় বেঁধে দেবো না কি”?

বৌদি আমার মাথার চুলে হাত বোলাতে বোলাতে বললো, “না, আজ কাপড় বেঁধো না প্লীজ। সেদিন  তোমাকে প্রথমবার কাছে পেয়ে সুখে পাগল হয়ে গিয়েছিলাম। হুঁশ জ্ঞান ছিলো না আমার তাই। কিন্তু আজ আমি জ্ঞান হারাবো না। সজ্ঞানে থেকে আজ আমি তোমাকে চুদবো। মুখ বেঁধে দিলে চোদার সময় তোমাকে চুমু খাওয়া সম্ভব হবে না। আর আমার এই বরটাকে চোদার সময় চুমু না খেলে মন ভরে”?

আমি ওর গুদের দিকে তাকিয়ে দেখলাম আজ গুদটা একেবারে ক্লিন শেভড। সেদিন ওর গুদে ইঞ্চি খানেক লম্বা লম্বা বাল দেখেছিলাম।

আমি হাঁটু গেড়ে বসা অবস্থাতেই বৌদি আমাকে ঠেলে আমার মাথাটা বিছানার সাথে ঠেকিয়ে দিয়ে আমার ডানকাঁধের পাশে ওর বাঁ পা রেখে ডান পাটা উঁচু করে বিছানার ওপর তুলে দিয়ে, আমার মুখে নিজের পরিষ্কার করে কামানো গুদটা চেপে ধরে বললো, “নাও, আমার গুদটা ভালো করে মুখের লালা দিয়ে ভিজিয়ে দাও, যাতে তোমার মুগুরটা ঠেলে ঢোকাতে পারি। কিন্তু বেশী চুষো না। শুধু জিভ দিয়ে চেটে চেটে লালা মাখিয়ে দাও”। বলে দু’হাতে গুদের পাপড়িদুটো দুদিকে ঠেলে ধরলো।

আমি ওর কথা মতোই জিভটা দিয়ে ওর ক্লিটোরিসটাকে দু’তিনবার ঘষাঘষি করে জিভটাকে সরু করে ওর গুদের চেরার কধ্যে ঠেলে দিতেই বৌদি আয়েশে ‘ওহ, আ হা হা’ করে উঠলো। আমি বার বার জিভ দিয়ে মুখের ভেতর থেকে লালা টেনে এনে ওর গুদের চেরাটার মধ্যে ভালো করে মাখিয়ে দিলাম।

একটু বাদে বৌদি নিজের বাঁ হাতের দুটো আঙুল একসাথে গুদের ভেতর ঢুকিয়ে দেখে নিয়ে আমার মুখের ওপর থেকে একলাফে বিছানায় উঠে বললো, “এসো, ওপরে এসো”।

আমি কোনো কথা না বলে বিছানায় উঠে চিত হয়ে শুয়ে পড়লাম। বাড়াটা যেন খুশিতে ছাদের দিকে মুখ করে টং টং করে নাচতে শুরু করলো। বৌদি আমার কোমড়ের দুপাশে হাঁটু গেঁড়ে বসে মুখ থেকে এক দলা থুথু হাতে নিয়ে আমার বাড়ায় লাগিয়ে দিলো। আরেকবার ওভাবে থুথু বের করে আমার বাড়ার মুণ্ডি সহ গোটা বাড়াটাতে ভালো করে লেপটে দিয়ে ডান হাতে বাড়াটা মুঠি করে ধরে নিজের গুদটাকে বাড়ার ঠিক ওপরে নিয়ে এসে বাঁ হাতের তর্জনী আর মধ্যমা দিয়ে গুদের পাপড়ি দুটো দুদিকে মেলে ধরে মুণ্ডিটা গুদের চেরার মধ্যে ওপর নিচ করে কয়েকবার ঘষে নিয়ে গর্তের মধ্যে বসিয়ে দিলো।
তারপর আমার শরীরের দু’পাশে বিছানায় হাত রেখে একটু ঝুঁকে বসে দম বন্ধ করে, দাঁতে দাঁত চেপে গায়ের জোরে পাছায় ঝটকা দিয়ে নিচের দিকে ঠেলে দিলো।

সাথে সাথে ওর শরীরটা একটা কাটা কলাগাছের মতো আমার বুকের ওপর হুমড়ি খেয়ে পড়লো। চাপা গলায় চিৎকার করতে করতে বললো, “ওঃ, মাগো, মরে গেলাম গো। এ আমি কী করলাম! ওঃ বাবা, এটা কোথায় গিয়ে ধাক্কা মারলো! আমার জড়ায়ুটাকে মনে হয় থেতলে দিলো গো”।

আমি ওকে আর চিৎকার করতে না দিয়ে আমার ঠোঁট দিয়ে ওর ঠোঁট দুটোকে মুখের ভেতর টেনে নিয়ে চুষতে লাগলাম। বেশ কিছুক্ষণ আমার শরীরের ওপরে ওর শরীরটা অস্থির ভাবে ছটফট করতে করতে একসময় শান্ত হয়ে এলো। আর ওর গুদের ভেতরের মাংসপেশীগুলো আমার বাড়াটাকে কামড়াতে শুরু করলো। আমি বুঝতে পারলাম যে প্রাথমিক ধাক্কাটা ও সামলে নিতে পেরেছে।

আমি ওর মাথায়, কাঁধে, পিঠে হাত বোলাতে বোলাতে ওর গালে মুখে চুমু খেতে খেতে বললাম, “আর একটা গোত্তা মারো, তবেই মনে হয় পুরোটা ঢুকিয়ে নিতে পারবে”।

বৌদি একটু অবাক হয়ে জিজ্ঞেস করলো, “কি বলছো? এখনও পুরোটা ঢোকেনি! আরো ঢোকাতে হবে”?

আমি বললাম, “বারে, পুরোটা ঢোকালে তবে তো চোদার পুরো মজাটা পাবে। এক কাজ করো। আমি তোমার পাছা টেনে ধরে নিচ থেকে তলঠাপ মারছি। তুমিও ঠিক একসঙ্গে ওপর থেকে গুদ ঠেলে দিও। তাহলেই ঢুকে যাবে। আসলে মাথাটা একটু বেশী মোটা বলে অনেকেই এক ধাক্কায় পুরোটা নিজেদের গুদে ঢুকিয়ে নিতে পারে না। এসো রেডি”।

বলে ওর পাছার দাবনা দুটো ধরে নিচের দিকে টেনে কোমড় এক ঝটকা মেরে উঁচিয়ে তুলে তলঠাপ মারলাম। বৌদিও নিজের কোমড় ঠেলে দিলো। মনে হলো বাড়ার মুন্ডিটা ফট করে ভেতরে আরো একটা গহ্বরে ঢুকে গেলো।

বৌদি দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে ‘আমমমমমম’ করে মুখ থেকে বেড়িয়ে আসা চিৎকারকে দাবিয়ে রাখতে চেষ্টা করলো। বৌদির দেহটা সাংঘাতিক ভাবে কেঁপে উঠে আমার বুকের ওপর হুমড়ি খেয়ে পড়লো। ওর হৃৎপিণ্ডটা খুব জোরে জোরে ধক ধক করছিলো সেটা আমার বুক দিয়ে স্পষ্ট বুঝতে পারলাম। বৌদি আমার ওপর নিথর হয়ে আছে বলে আমি নিচ থেকে আমার কোমড়টা উঁচিয়ে রেখেই ওর গুদের মধ্যে পুরো বাড়াটা ঢুকিয়ে রাখলাম।

বেশ কিছুক্ষণ এভাবে কেটে যাবার পর টের পেলাম ওর গুদের ভেতরের এবড়ো থেবড়ো মাংসপেশী গুলো চারপাশ থেকে আমার বাড়াটাকে চেপে চেপে ধরতে শুরু করেছে। আমি আস্তে করে তলঠাপ মেরে বৌদির কানের কাছে মুখ নিয়ে বললাম, “কি গো, বৌদি ? গুদ দিয়ে  কামড়ে কামড়ে আবার বাড়াটাকে গুড়িয়ে দেবে নাকি? নাও, যে মুগুড়টা দেখে একটু আগে ভয়ে মরছিলে, সেটাতো পুরোটা নিজের গুদের মধ্যে ঢুকিয়ে নিয়ে কামড়ে কামড়ে বেশ আয়েশ করছো। তো এবারে আমাকে চোদা শুরু করো ডার্লিং। আমি যে আমার কামুক বৌদির  চোদন খাবার জন্যে পাগল হয়ে যাচ্ছি”।

বৌদি আমার গলা জড়িয়ে ধরে মুখে চুমু খেয়ে বললো, “এই তো সোনা, আমার এবার চোদা শুরু করছি” বলে ধীরে ধীরে ঠাপ শুরু করলো।

প্রায় পনেরো মিনিটের মতো কোমর তুলে তুলে  চুদে নিজের গুদের পাপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে হরহর করে ঘন রস বের করে আমার বুকের ওপর ধপ করে পড়ে গেলো।

কয়েক সেকেণ্ড হাঁপিয়ে হাঁপিয়ে ঘড়ঘড়ে গলায় বললো, “তোমার মাল বের করতে পারলাম না গো। তুমি আমাকে নিচে ফেলে চোদো এবার, আমার সোনা”।

আমি এবার বৌদিকে নিচে ফেলে গুদে বাড়াটা ঢুকিয়ে ঘপাঘপ ঠাপাতে লাগলাম ।
বৌদিও আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।
লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম ।

বুঝলাম বাড়ার মুন্ডিটা বৌদির জরায়ুতে প্রবেশ করছিলো মাঝে মাঝে ।
তখন বৌদি কেমন যেন কেঁপে কেঁপে উঠছিলো।

আমি মাইদুটো দুহাতে মুঠো করে টিপতে টিপতে কোমরটা দুলিয়ে দুলিয়ে চুদে চলেছি খ্যাপা ষাঁড়ের মত ।
মাঝে মাঝে মাইয়ের বোঁটা দুটোকে চুষে-কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি ।
একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম ।
বৌদি চোখ বন্ধ করে শিত্কার দিতে দিতে তলঠাপ দিচ্ছে ।

আমি যতো জোরে জোরে ঠাপ মারছি বৌদিও গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

আমি মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে চুষতে লাগলাম ।
এর মধ্যে বৌদি দুবার জল খসিয়ে নেতিয়ে পড়েছে।
আমার এবার বাড়াটা  চিনচিন করতে লাগলো ।
তলপেট ভারী হয়ে এলো আমি বুঝলাম আমার এবার বেরোবে ।
আমি বৌদির মাইদুটো পকপক করে টিপতে টিপতে মুখে চুমু খেয়ে ফিসফিস করে বললাম

বৌদি আমার বেরোবে
ভেতরে ফেলে দিই ???????
বৌদি বললো হুমম ভেতরেই ফেলে দাও
আমি রোজ রাতে পিল খাই।তাই পেটে বাচ্চা আসার কোনো ভয় নেই ।

আমি  হেসে আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে একেবারে  গুদের গভীরে ঠেসে ধরে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য বৌদির জরায়ুতে ভরে দিয়ে ওর বুকের ওপর শুয়ে পড়লাম।
বৌদিও আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে উফফ কি গরম ভিতরে পরছে ওহহহহ মাগো  বলে আরেকবার তার গুদের রস বের করে দিলো।

তারপর আমাকে বুকে চেপে ধরে কাঁপতে কাঁপতে বললো, “আহ, খুব সুখে পেয়েছি গো। বাড়াটা এখন বের কোরো না। ভেতরে রেখেই আমার বুকের ওপরে এমনি করে শুয়ে থাকো”
তোমার ঘন বীর্যটা আমার ভিতরে ঢুকতে দাও খুব ভালো লাগছে সোনা ।

আমি বৌদির বুকে এলিয়ে শুয়ে পরলাম ।
ওভাবে দুজন দুজনকে জড়াজড়ি করে ধরে রেখেই একসময় ঘুমের কোলে ঢলে পড়লাম।

পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখি আমি একা ন্যাংটো হয়ে শুয়ে আছি। শরীরের ওপর একটা চাদর মুড়ে দিয়েছে কেউ। দেয়ালে ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম বেলা প্রায় আটটা। লাফ দিয়ে বিছানা থেকে উঠে একটা টাওয়েল কোমড়ে জড়িয়ে ড্রয়িং রুম হয়ে কিচেনের সামনে এসে দেখতে পেলাম বৌদি রান্না বান্না নিয়ে ব্যস্ত।

আমাকে দেখে মুচকি হেঁসে বললো, “গুড মর্নিং, দীপ। যাও, মুখ ধুয়ে এসো, আমি তোমার চা রেডি করছি। আর শোনো, অফিসে যাবার আগে কি ভাত খেয়ে বেরোও না কি হাল্কা কিছু খাও”?

আমি বৌদিকে পেছন থেকে জড়িয়ে ধরে ওর কানের কাছে ফিসফিস করে বললাম,
“তুমি সকাল সকাল উঠে এসব শুরু করে দিয়েছো ? আরে, রান্নাও চড়িয়ে দিয়েছো দেখছি। ধুর, আমি ভাবলাম সকাল সকাল আমার নতুন বৌদিকে এক কাট চুদে অফিসে যাবো, আর তুমি ঘর রান্নার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পরেছো”।

বৌদি মাথা ঘুরিয়ে আমার গালে ছোট্ট একটা কামড় দিয়ে বললো, “তোমাকে দিয়ে চোদাবো বলেই তো তোমাকে ডেকেছি দীপ। কিন্তু তোমার তো অফিস যেতে হবে। এখন চুদতে গেলে তো তুমি অফিসে যাবার আগে তোমায় আমি আমার মাই আর গুদ ছাড়া আর কিছু খাওয়াতে পারবো না।

কিন্তু আমার মাই গুদ খেয়ে তো আর সারাদিন কাটাতে পারবে না। তাই মুখ ধুয়ে এসো তাড়াতাড়ি। তোমাকে সঙ্গে নিয়ে চা খেয়েই আমি রান্না বসিয়ে দেবো। আর বিকেলে ফিরেই আমাকে চোদা শুরু কোরো। তখন আর আমি কোনো কিছুতে তোমাকে বাধা দেবো না। যতক্ষন ধরে খুশী, যত ভাবে খুশী আমাকে চোদো। এখন আর দেরী না করে মুখ ধুয়ে এসো”।

আমি পেছন থেকে ওর মাইদুটো টিপতে টিপতে বাচ্চাদের মতো অভিমানী গলায় বললাম, “বারে, আমার পার্মানেন্ট বৌদি তো আমার ঘুম ভাঙার সাথে সাথে আমাকে বাসি মুখে তার দুধ খাওয়াবে বৌদি হয়ে সেটা না করলে চলবে? ওটা না খেলে আমার ঘুম কাটতেই চায় না” বলে নিচু হয়ে ওর পড়ে থাকা ম্যাক্সিটাকে তলা থেকে উঠিয়ে বুকের কাছে জড়ো করে ধরে বললাম,

“নাও আমি তোমার ম্যাক্সিটাকে ধরে রাখছি। তুমি তোমার মাই দুটো ব্রায়ের তলা দিয়ে বের করে দাও”।
বৌদি  হাল ছেড়ে দিয়ে বললো, “কী দুষ্টু দ্যাখো। ভাব দেখে যেন মনে হয় আমি পালিয়ে যাচ্ছি। আচ্ছা বাবা নাও, তোমার নতুন বৌদির দুধ খাও” বলে মাইদুটোকে বের করে দিতেই আমি ওর ঊরু জাপ্টে ধরে কোলে তুলে ওর বুকে মুখ গুজে দিলাম। দুটো মাই একটু একটু চুষে দিয়ে নামিয়ে দিয়ে বললাম, “থ্যাঙ্ক ইউ”।
বলে ওর গালে আরেকটা চুমু খেয়ে বাথরুমে গিয়ে ঢুকলাম।

তারপর আমি এসে খেয়ে দেয়ে অফিস চলে গেলাম ।
এরপর আমার আর বৌদির চোদন সুযোগ পেলেই হতো।

এইভাবেই বৌদিকে নিয়ে আমাদের চোদন বেশ ভালোই চলছে।

(এই গল্পটা লেখা শেষ করেই বৌদিকে গিয়ে আবার চোদা শুরু করবো। বৌদি চোদা খাবে বলে আমার জন্য অপেক্ষা করছে আমি যাই বৌদিকে চুদে আসি । )

পাঠকগন আপনারা পরতে থাকুন।

>>>>>>>>>>সমাপ্ত>>>>>>>>>>>
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#6
খাসা গল্প
Like Reply
#7
Valo golpo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)