Thread Rating:
  • 28 Vote(s) - 1.96 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery কালো বাজারি চোরাকারবারি
#1
Rainbow 
কালো বাজারি চোরাকারবারি একটি ভিন্নধর্মী চটি উপন্যাস। আশাকরি পাঠকদের ভালো লাগবে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব-১

বদি  একজন কালোবাজারী, এমন কোন কালো ব্যবসা নেই যা সে করে না। নারী পাচার, শিশু পাচার হতে শুরু করে কালো জগতের যত রকম ব্যবসা আছে সেখানে বদির প্রত্যক্ষ বা পরোক্ষ হাত থাকে। কালো ব্যবসা করে কোটি কেটি টাকার মালিক আজ এই বদি। তার কতটা নামি বেনামি ব্যংক একাউন্ট আছে , এবং ঐ সব একাউন্টে কি পরিমান টাকা আছে বদি নিজেই সঠিক ভাবে জানেনা। অথচ আজকের এই বদির জম্ম পরিচয় কারো জানা নেই। কেউ জানেনা তার মা কে, বাবা কে। কেউ জানে না তার আসল ঠিকানা কি। এক ভিখারিনি মহিলা এই বদিকে  রাস্তায় কুড়িয়ে পেয়েছে বলে সকলের মুখে মুখে কথিত আছে। 
    সুফিয়া নামে এক ভিখারিনি একদিন তার প্রতিদিনের মতো ভিক্ষা চাইতে রাস্তায়  বেরুলে একটা ডাস্টবিনের ময়লার স্তুপে একটা বাচ্চার কান্না শুনতে পায়। সুফিয়া উকি মেরে দেখে, একটা কালো কুচকুচে, অথচ যথেষ্ট মোটা সোটা বাচ্চা একটা ছেড়া কাপড়ে জড়ানো অবস্থায় কাদছে। এ পথে অনেক লোক আসা যাওয়া করেছে, বাচ্চাটি ধনি গরিব, পুরুষ মহিলা অনেকের চোখে পরেছে। কিন্তু কারো মনে করুনা জম্মেনি। কিন্তু সুফিয়া বাচ্চাটিকে দেখে থমকে যায়, ভাবে বাচ্চাটি হয়তো বেজম্মা, কিন্তু সেতো মানুষের বাচ্চা। সুফিয়ার মানবতাবোধ বাচ্চাটিকে তোলে নিতে বাধ্য করে। সেদিন সুফিয়া আর পাড়ায় ভিক্ষাতে যায়নি, বাচ্চাটিকে নিয়ে ফিরে আসে নিজের আস্তানায়। সুফিয়া তার নাম রাখে বদিউল আলম। 
    দিনে দিনে বদি বেড়ে উঠে। যেন একমাসের বাড় একদিনে বাড়ে। বেজম্মা ছেলেদের বৃদ্ধি যেন তাড়াতাড়ি হয়। 
গ্রামাঞ্চলে সযতেœ রোপন করা জাতি বৃক্ষের  চেয়ে পাহাড়ে জংলি বৃক্ষগুলো যেভাবে তর তর করে আকাশ ছুয় ঠিক তেমনি বদিও লক লক করে বড় হয়ে যায়। বদির বয়স যখন চৌদ্দ তখন তাকে বাইশ বছরের ছেলের মতো দেখাত। কুচকুচে কালো গায়ের রং, এয়া বড় মুখ, পেশি বহুল বাহু, মোটা মোটা আংগুল, শক্ত মজবুত দৈহিক গঠন তার সাথে রুক্ষ মেজাজ ও হিংস্র স্বভাব এর জন্য তার সম বয়সিরা নয় শুধু এলাকার সিনিয়ার ছেলেরাও ভয় আর সমিহ করতো। গায়ে পরে কেউ তার সাথে ঝগড়ায় যেতো না। তবে তার রং এবং চেহারার জন্য তাকে সবাই নিগ্রো লোকের জারজ সন্তান বলে আখ্যায়িত করতো। সুফিয়া ভিক্ষা করেও বদিকে স্কুলে পাঠিয়েছিল, কোন মতে নাম লেখা এবং বাংলা পড়তে পারা পর্যন্ত তার জ্ঞানের বহর গড়ে উঠে। বস্তির খারাপ ছেলেদের সাথে মিশে  এই চৌদ্দ কছরে এমন কোন মন্দ কাজ ছিল না যা সে আযত্ব করেনি।  মদ গাজায় পূর্ণ অভ্যস্ত হয়ে যায়। পনের বছর বয়সে তার পালক মাতা মারা যায়। 
    পালক মাতার মৃত্যুর পর বদি আরো ছন্ন ছাড়া হয়ে উঠে। সে আস্তে আস্তে বিভিন্ন খারাপ কাজের সাথে সাথে নারী ভোগের প্রতিও আসক্ত হয়ে উঠে। নিজের থেকে বয়সে বড় হোক আর ছোট সুযোগ পেলেই তার শরিরে হাত লাগাতে দ্বিধা করে না। কালো এবং কদাকার হলেও দৈহিক গঠন এবং প্রচন্ড  শক্তির জন্য কোন নারীই তাকে ফেলনা ভাবে না। বদিদের বস্তির নিলা নামের এক মেয়ের প্রতি বদি দুর্বল হয়ে পরে। এদিন নিলাকে বদি বলে-–
* এই নিলা তোকে আমার খুব ভাল লাগে, আয়না একদিন ভালবাসা ভালবাসা খেলি।
নিলা বদির কথায় চরম রাগ হয়ে যায়, রাগে দাত কিরমির করে বলে-
* তোর সাথে ভালবাসা ভালবাসা খেলবো আমি? একজন বেজম্মাার সাথে। থু থু থু।
বদি সেদিন নিলার ব্যবহারে খুব কষ্ট পায়। মনে মনে প্রতিজ্ঞা করে যেভাবে হউক এই নিলাকে সে একদিন ভোগ করবেই। তার সেই প্রতিজ্ঞা বস্তবে রূপ নিতে খুব বেশি দেরি হলোনা। সেদিন ছিল শুক্রবার। ভিুকদের বস্তির সবাই বাইরে, সবাই মাঝারে মাঝারে চলে গেছে। কারণ এদিনে সবাই ভিক্ষা একটু বেশি দেয় এবং ভিুকেরাও বেশি বেশি ভিক্ষা পাই। নিলা ষোড়শি যুবতী তাই সে যাইনি। বদি এ সুযোগ কাজে লাগায়। 
বেলা প্রায় বরোটা, বস্তিতে কোন পুরুষ বা মহিলা নেই। নিলা জানে বদিও বস্তিতে নেই। তাই সে বস্তিঘরের মাচাং এর তৈরি দরজাটা লাগিয়ে শীতল পাটিতে শুয়ে ঘুমিয়ে আছে। গভীর ঘুম। বদি আস্তে আস্তে নিরাদের ঘরের দিকে এগিয়ে যায়। ছিদ্রযুক্ত দরজায় উকি মেরে দেখে ভিতরে নিলা ঘুমাচ্ছন্ন। নিশব্ধে ধীরে ধীরে দরজাটা খুলে ফেলে।্ নিলা জানতেও পারেনি। আস্তে আস্তে নিলার পাশে বসে। নিলার গায়ের ওড়নাটা নিয়ে সে কিছু বুঝার আগেই তার মুখ বেধে ফেলে। বাধার সময় নিলা জেগে গেলেও বাধন হতে সে রক্ষা পায়নি। নিলার দুটো বাহুকে দুই পা দ্বারা চেপে রেখে খুব শক্ত করে  নিলার মুখ বাধে। নিলা চিৎকার করতে চায় কিন্তু পারে না। অসহায়ের মতো দু চোখ দিয়ে বদির দিকে চেয়ে থাকে আর দুপাকে ঝাপটাতে চেষ্টা করে। শরির কে মোচড় দিয়ে বাকা করে বাহুগুলো মুক্ত করতে চেষ্টা করে, ব্যার্থ হয়। 
বদি মুখ বেধে চারদিকে চায়, বাশের ঝুলন্ত আলনা থেকে গামছা নিয়ে নিলার একটা হাত ঘরের বাশের খুটির সাথে বেধে দেয়।  নিলা এবার সম্পূর্ণ অসহায় এবং পরাস্ত হয়ে পরে। একটা হাত  খুলা থাকলেও সেটা দিয়ে কিছু করার থাকে না। সেটাও বদিরে হাতের কব্জায়। বদি শুরু করে তার মুল কাজ। খোলা হাতকে বদির উরুর চাপে রেখে  নিলার পাশে রাজকীয় হালে স্বাধীন ভাবে বসে, বদির মুখে কোন ভয় লেশ নেই, নেই তাড়াহুড়ো, যেন তার বহুদিনের অভিজ্ঞতা ;., কাজে। 
    নিলার চোখের দিকে একবার তাকায় বদি। ইশারা করে জানতে চায় যেন, এ বেজম্মার চোদনে কেমন লাগবে। 
নিলা শুধু ফ্যাল ফ্যাল করে চেয়ে চোখের কোন বেয়ে জল ছেড়ে দেয় । নিলার ষোড়শী বুকে হাত দিয়ে বদি একটা দুধকে চেপে ধরে, নিলা ব্যাথায় শব্ধ করতে না পেরে দেহ মোচড় দেয়। নিলার দৈহিক মোচড়ে বদি আরো ুদ্ধ হয়ে উঠে, সে মনে করে মোচড় দিয়ে বদিকে নিলা ঘৃনা প্রকাশ করতে চায়। দুহাতে দু দুধকে চিপে ধরে আরো জোরে কচলাতে থাকে। নিলা একবার তার খোলা দুপাকে বুকের দিকে তোলে  এনে বদিকে লাথি মারতে চেষ্টা করে কিন্তু বদি দুপাকে এক সাথে ধরে ফেলে। নিলার শেষ প্রচেষ্টাও ব্যর্থ হয়ে যায়। বদি এবার নিলার কামিচকে উপরের দিকে তোলে আনে গলার নিকট ভাজ করে রাখে, উদোম দুধ দুটোকে হাতের তালুতে চেপে চেপে ঘুরায়, বদির হাতের চাপে নিলার দুধ দুটো থেতলে যায়। এবার বদি নিলার থেতলানো দুধে মুখ লাগিয়ে চোষতে শুরু করে। একটা দুধ দু তিন মিনিট চোষে অন্যটাতে মুখ দেয়, আবার সেটা দু তিন মিনিট চোষে আগের দুধে মুখ লাগায়। এভাবে কিছুক্ষন পালা করে চোষার পর বদি দাড়িয়ে তার লুঙ্গিটা খোলে ফেলে। বদির কালো রং এর বিশাল বাড়া ঠাঠানো অবস্থায় নিলার চোখে পরে। নিলা যেন আতকে উঠে, যদিও এর আগে নিলা কোন বাড়া দেখেনি,তবুও বদির বাড়া কে বিশাল আর মোটা মনে করে ভয়ে কুচকে যায়। মাথাকে দুদিকে নেড়ে জানাতে চেষ্টা করে এটা যাতে নিলার সোনায় না ঢুকায়। নিলা খোলা হতে একবার মুখের বাধনটা খুলতে চেষ্টা করে। বদি তাড়াতাড়ি হাতকে পায়ের পাতায় চেপে রেখে নিলার সেলোয়ার খুলে নিয়ে নিলাকে পুরো নেংটা করে ফেলে আর সেলোয়রের এক অংশ দিয়ে নিলার খোলা হাতকে বেধে অন্য অংশ ঘরের আরেকটা খুটিতে বেধে রাখে। 
নিলার উপর নিচ সম্পূর্ণ বিবস্ত্র। বদি এবার নিলার দুপকে দুহাতে উপরের দিকে উচু করে ধরে নিলার সোনা চোষতে শুরু করে। কিছুক্ষন চোষার পর বদি নিজের অজান্তেই পা দুটি ছেড়ে দেয়। দেখে নিলা পা দুটিকে নামায়নি, সে নিজেই পাকে উপরের দিকে তোলে রেখেছে। তার চোখ দুটি বন্ধ করা। বদি আবার নিলার দুধের দিকে যায়, বুকের নিচে চেপে রেখে নিলাকে জড়িয়ে দুধগুলোকে চোষতে চোসতে একটা হাতের বাধন খুলে দেয়, নিলা সে হাতে যন্ত্রের মতোই বদির পিঠ চেপে ধরে। সেটা দেখে অপর হাতের বাধনও খুলে দেয়, বদিকে অবাক করে নিলা দুহাতে বদিকে জড়িয়ে ধরে। বদি এবার খুশি মনে নিলার মুখের বাধনও খুলে নেয়। গালে গালে বদি কয়েকটা চুমু দেয় নিলাও সে চুমুতে সাড়া দিয়ে বদির যৌনতার কাছে হার স্বীকার করে। দুজনেই এভাবে চরম উত্তেজনায় পৌছে যায়। কিন্তু বদি যখন নিলার সোনায় বাড়া ফিট করে নিলা বাধা দিয়ে বসে। 
* না না না বদি আমার সোনায় তোর ওটা ঢোকাস না।
*  কেন?
* তোর এটা বিশাল মোটা আর লম্বা, আমার সোনা ফেটে যাবে। 
*  সব বাড়াইতো এত বড় হয়, 
*  না সব বাড়া এত বড় হয়না। 
* দেখবি কোন অসুবিধা হবে না, আমি আস্তে আস্তে ঢুকাবো।
বদি নিলার সোনার কারা দুটিকে দুদিকে টেনে ফাক করে ভিতরে লাল টুকটুকে অংশে বাড়ার মুন্ডি কে বসায়। তারপর একটা টাপ দেয়। কেম্ভিসের বলের সমান গোলাকার বদির বাড়ার মুন্ডি এক চাপে ঢুকে যায়। নিলা ওমাগো ঘেলাম বলে আর্তনাদ করে হাতকে মুষ্ঠিবদ্ধ করে উঠে যেতে চায়, কিন্তু তখনি বদি নিলাকে বুকের সাথে জড়িয়ে বিছানায় চেপে রাখে। 
* এমন করলি কেন নিলা? মানুষের সন্তান এর চেয়ে বড় আরো লম্বা হয়না, সেটা বেরুতেও কেউ এমন করে না। 
নিলা বদির কথায় কোন সাড়া দেয়না, চুপ হয়ে দাত মুখ খিচে ব্যাথা কাটিয়ে উঠার চেষ্টা করে। এভাবে কয়েক মিনিট কেটে যায়। বদি এফাকে আরেকটা চাপ দেয়। নিলা আবার ওমা মা মা মা  বলে চিৎকার দিয়ে উঠে। বদির বাড়া এবার নিলার সোনাতে তিন ভাগের দু ভাগ ঢুকে টাইট হয়ে গেথে যায়। নিলা আবার ব্যাথা সামলিয়ে উঠলে আবার বদি চাপ দেয়, এবার পুরোটা ঢুকে যায়। বদি পুরোটা টেনে বের করে, আবার ঢুকিয়ে দেয়ে। তারপর আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করে। নিলারও এবার কুব আরাম লাগে, দুজনে যৌন ঝড়ে ভেসে যায়, বদির প্রথম জীবনের প্রথম বীর্য ছাড়ে নিলার সোনার গহ্বরে, আর নিলা তার সোনায় প্রথম বীর্য গ্রহণ করে বদির কাছ থেকে। আড়ালে আবড়ালে এবং প্রতি শক্রবারে তাদের এই ভালবাসা খেলা চলতে থাকে। কিন্তু কয়েকমাস পর নিলা গর্ভবতী হলে সবার কাছে প্রকাশ হয়ে যায়। নিলা স্বীকার করলেও বদি সেটা অস্বীকার করে। তবুও সবার চাপে নিলাকে বদি বিয়ে করে। কিন্তু তার আগত সন্তান কে দুনিয়ার মুখ দেথতে দেয়নি। বিয়ের পরে সে  জিবিকা নির্বাহের জন্য রিক্সা চালাতে শুরু করে, নিলার ভরন পোষন চালাতে সে আগ্রহী নয় তবুও রাতে মাথা গুজার অন্য কোন ঠাই না থাকাতে বদিকে নিলার ভার বইতে হয়। রিক্সা চালনার ফাকে ফাকে সে টেক্সি ড্রাইভারী শিখে নেয়, তারপর হতে সে রিক্সা ছেড়ে টেক্সি চালাতে শুরু করে। এমনি করে কিছুদিন তার জীবন চলে যায়।
[+] 3 users Like playxboy420's post
Like Reply
#3
পাঠকের মতামত আশা করছি ভালো লাগলে ধারাবাহিকভাবে পোস্ট করবো।
Like Reply
#4
khub dundor
keep continue............
Like Reply
#5
আজ রাতের মধ্যেই ২য় পর্ব পাবেন
[+] 1 user Likes playxboy420's post
Like Reply
#6
পর্ব-২

    বদি একদিন একজন  যাত্রী নিয়ে শহরের বাইরে যায়। প্রায় দুই ঘন্টার পথ, যাত্রীর গন্তব্যে পৌছতে রাতের আটটা বাজে। যাত্রীকে নামিয়ে দিয়ে যখন শহরের দিকে ফিরে পথিমধ্যে তার টেক্সি নষ্ট হয়ে পরে। বদির হাতে কোন লাইট নেই অন্ধকারে হাতিয়ে হাতিয়ে টেক্সির এটা সেটা দেখতে রাতের বারোটা বেজে যায়, কিন্তু কোন সুরাহা করতে পারে না। আকাশে চাদ নেই, ঘুটঘুটে অন্ধকার, জনমানবহীন নির্জন স্থান, আশে পাশে কোন মানুষের বাড়ী ঘর নেই, নির্ভিক সাহসী বদিও সেদিন ভয়ে কুচকে যায়।  বদি আশা ছেড়ে দিয়ে দিনের আলোর প্রতীক্ষায় প্রহর গুনতে থাকে। হঠাৎ দেখে তার ডান দিক হতে ধানের ক্ষেতের উপর দিয়ে একটা দৈত্যকার লোক উড়ে আসছে ঠিক তার টেক্সি বরাবর। বদির ভয়ে আর্তচিৎকার দেয়ার অবস্থা, পালানোর পথ খুজে পায়না। টেক্সি সোজা আসলে বদি দৈত্যকার লোকটির পা জড়িয়ে ধরে কেদে ফেলে আর বলে, ”বাবা আমাকে ক্ষমা করে দাও আমাকে মেরোনা”। দৈত্যাকার লোকটি  বলে “তোকে মারবোনা , আমার পা যখন ধরেছিস তোকে বর দেব তিনটে বর চা”।  বদি তিন টে বর চায়- দেহের প্রচন্ড শক্তি, অসীম যৌন ক্ষমতা আর অঢেল টাকা। বর দিয়ে দৈত্যাকার লোকটি নিমিষেই অদৃশ্য হয়ে যায়। আশ্বর্যের বিষয় এর পরে টেক্সিও ষ্টার্ট হয়ে যায। বদি ফিরে আসে তার আস্তানায়। বরটা যেন ষোল আনার সাথে আরো বত্রিশ আনা যোগ হয়। 
কিছুদিন পর বদির সাথে একদিন পরিচয় হয় এক নারী পাচারকারী দলের সাথে।  দলের নায়ক বদিকে একাজে সহসায় কোটি পতি হওয়ার স্বপ্ন দেখায়। ভাল আয়ের জন্য বদি  তাদের সে দলে যোগ দেয়। দলপতির বিশ্বাস ভাজন হওয়ার জন্য বদির প্রথম পাচারের শিকার হয় তার বউ নিলা।  সেই সাথে বদি বস্তিও ছেড়ে দেয়। তবে সে বসের আস্তানায় না উঠে  তার আস্তানার অনেক দুরে একটা  জনমানবহীন পুরোনো ভুতুড়ে  বাড়ী  নামমাত্র ভাড়ায় ভাড়া নেয়। 
বদি এখন সেই আগের বদি নেই। সে এখন প্যান্ট সার্ট পরে। মাঝে মাঝে চোখে গগজও পরতে ভালবাসে। ছয়ফুট লম্বা হৃষ্টপুষ্ট দেহ, পেশিবহুুল বাহু, মাংশল মুখ যুক্ত চেহারা, ভাসা ভাসা চোখ এর কারনে কালো হলেও বদি নারীদের কাছে বেশ আকর্ষণীয়। বিশেষ ভাবে একটু বেশি সেক্সি নারী হলেতো বদিকে সে কামনা করবেই। আর বদিকে যে নারী একবার পাবে সে তাকে বারবার চাইবেই। নারী পাচারে ঢুকে বসের কাছ থেকে কিছু টাকা নিয়ে নিজেই একটা টেক্সি কিনে নেয়। বসকে বুঝিয়েছে নারীদের পটাতে হলে টেক্সি চালানো উত্তম পদ্ধতি। সুবিধা পেলে কোন সহজ সরল নারী কে তার গন্তব্যে পৌছার কথা বলে সরাসরি তাদের আস্তানায় নিয়ে আসতে পারবে। বসের সে প্রস্তাব খুব ভাল লাগে। তাই তাকে একটা টেক্সি কেনার জন্য লোন স্বরূপ দেড় লক্ষ টাকা দেয়। শুরু হয় বদির মিশন। টেক্সি চালানোর ফাকে বদি সিগারেটের কালো ব্যবসা, পেনসিডিলের পাচার ,চোরাই অস্ত্র চালান, হাইজ্যাক, ডাকাতি খুন খারাবি করতেও ছাড়েনা। তার এ মিশনে মাত্র পাচ বছরে অসংখ্য নারীকে ভোগ করে পরে  পাচারকারী দলের মাধমে পাচার করে দিয়েছে  দেশের বাইরে। কোন এক বেশ্যালয়ে। অনেককে স্বামীহারা, ঘর হারা করেছে। কোন কোন মহিলাকে তার স্বামীর সামনে ধর্ষিতা হতে হয়েছে অবলীলায়। কত মহিলাকে জিম্মি করে স্ত্রীর মতো ভোগ করেছে দিনের পর দিন । 
একদিন  বিকেল পাচটায় বগল কাটা হাফ গেঞ্জি আর থ্রি কোয়াটার জিন্সের প্যান্ট পরে বদি টেক্সি নিয়ে অপেক্ষা করছে  কমলাপুর রেল ষ্টেশনে। কিচুক্ষন পর চিটাগাং হতে একটা রেল আসলে শয়ে শয়ে যাত্রী নামল। সাবই মুল গেট দিয়ে বের হয়ে রিক্সা টেক্সি করে যে যার গন্তব্যে যাচ্ছে। অনেক প্যসেঞ্জার বদিকে শুধাল- এই টেক্সি যাবে। সবাইকে সে না বলে বিদায় দিল। তার ইচ্ছে কোন মহিলা যাত্রী পেলে সে যাবে নতুবা বাসায় ফিরবে। সর্বশেষে আসল একজন গগজ পরিহিত সুন্দরী মহিলা, মাঝারী গঠন,  ফর্সা গায়ের রং যেন দুধে আলতা মাখানো, নাভীর এক ইঞ্চি নিচে সবুজ রং এর একটা পাতলা শাড়ি পরা, তার সাথে শাড়ির একাংশ দিয়ে ম্যাচ করা ব্লাউজ। শাড়ির নিচে দেহের সবগুলো  বাক স্পষ্ট দৃশ্যমান আর ব্লাউজের নিচে মাঝারী আকারের দুধগুলোর উপর ব্রেসিয়ারের অস্তিত্ব  যে কোন পুরুষের দৃষ্টিকে নিমিষেই স্থির করে দেয়ার মত ।  কাধে ভ্যানিটি ব্যগটা নিয়ে এদিক ওদিকে তাকিয়ে কোন টেক্সি না পেয়ে আসল বদির কাছে। বদি এক পলকে চেয়ে আছে মহিলাটির দিকে। মহিলাটি বদির দৃষ্টি লক্ষ্য করে একটু ইতস্তত করলেও একটু মুচকি হেসে জিজ্ঞেস করলো-
* এই টেক্সি যাবে?
*  কোথায় যাবেন আপা?
*  উত্তরা
* হ যাবো উঠেন। 
কোন দরাদরি হলোনা, মহিলাটি উঠে বসলো। বদি স্টার্ট দিল। পথে কিছুক্ষন চলার বদি জিজ্ঞেস করল-
* চিটাগাং থেকে আসতেছেন ম্যাডাম?
*  হ্যাঁ,
* আপনি একাই আসতেছেন?
* হ্যাঁ একাই, তুমি দেখছনা আমার সাথে কেউ নেই।
* না বলছিলাম বাসার কাউকে সাথে রাখেন নি কেন। তাই। 
* বাসায় কেউ থাকলেইত রাখব। 
*  কেন আপনার স্বামী?
*  স্বামী ইংল্যান্ড থাকে। 
*  আপনার ছেলেমেয়েদের কাউকে সাথে নিতে পারতেন। 
ছেলেমেয়ের প্রসঙ্গ আসলে মহিলাটি যেন একটু লজ্জা পায়। মিষ্টি শব্ধে হেসে উঠে বলে-
* ড্রাইভার কেন এত কথা জিজ্ঞেস করছ। আমার ছেলে মেয়ে হয়নি। 
*  বাসায় আপনার দেবর, ভাসুর, শশুড় শাশুড়ী  তারা আছেননা? 
 ড্রাইভারে প্রশ্নে আবার মহিলাটি সশব্ধে হেসে বলে-
* না আমার স্বামীর পরিবারের কেউ এখানে থাকেনা। আমি একাই বাসায় থাকি। 
মহিলার কথা শুনে বদি মনে মনে খুব খুশি হয়। ভিতরে ফন্দি আকতে শুরু করে। কি ভাবে এ মহিলাটিকে বাগে আনা যায়। একবার বাগে আনতে পারলে ভাল দামে পচার করতে পরবে। আর পাচার করা না গেলেও স্বামী না আসা পর্যন্ত ভোগ করা যাবে। একবার  যদি চোদা যায় কেল্লা ফতে, পরে সে নিজেই ডেকে বার বার চোদাবে। বদি আর কোন কথা বলে না। কিছুদুর এসে একটা বাজারের সামনে মহিলাটি বদিকে থামাতে বলে। বদি থামলে মহিলাটি বলে-
* আমার সামান্য বাজার করে দিতে পারবে?
* কি বাজার?
* এই ধরো, মাছ মাংশ, তরি তরকারী সবজি।
* হ্যাঁ পারবো। 
দুজনে নেমে বাজার করে। বদি ব্যাগ ধরে আর মহিলাটি দাম পরিশোধ করে। তারপর আবার যাত্রা করে।্ প্রায় দেড় ঘন্টা চলার পর তারা সন্ধ্যা সাতটায় গন্তব্যে এসে থামে। একতলা একটা বাসা। চারিদিকে দেয়াল ঘেরা। দেয়ালে এখনো প্লাস্টার করা হয়নি।্ বাসায় ঢুকতে ফুলের বাগান। কয়েকটি গোলাব ফুটে আছে।  বদি জিজ্ঞেস করে-
* ম্যাডাম কি ভাড়ায় থাকেন?
* না নিজের বাসা।
বদি মহিলার বাজারের ব্যাগ নিয়ে পিছনে পিছনে যায়। ঘর পর্যন্ত বাজারগুলো পৌছে দেয়। মহিলাটি সৌজন্যতা দেখিয়ে বলে 
* তুমিতো আমার জন্য অনেক কষ্ট করলে একটু চা খাবে?
* আপনার দয়া। আগে একটু পানি খাওয়ান খুব তেষ্টা পেয়েছে।  তবে গাড়িটা ভিতরে এনে রাখতে পারলে নিশ্চিন্তে চা খাওয়া যেত। 
মহিলাটি গেটের চাবি দিয়ে বলে –
* ঠিক আছে তোমার গাড়িটা ততক্ষনে ভিতরে এনে রাখ।
বদি গাড়িটা ভিতরে ঢুকিয়ে গেটটা বন্ধ করে দেয়। এবার ফন্দি আটে, চারিদিকে দেয়াল ঘেরা একা বাসা। জোর করে ;., করলেও কেউ টের পাবে না। মনে মনে সে প্রস্তুত হয়। গাড়িটা রেখে সে সোজা চলে যায় মহিলাটির খাস বাথ রুমে, উদ্দেশ্য মাহলটি হয়তো সেটা সহ্য করবে না, বদিকে মন্দ শক্ত কিছু বলবে, আর তখনি ঝাপটে ধরবে। বদি বাথ রুমের দরজা না এটে তার পেন্টটা একটু নামিয়ে  দরজা মুখী হয়ে বাড়ার মাথায় চিকন নালে পানি ঢালতে শুরু করে। মহিলাটির কথা ভাবতে ভাবতে বাড়াও একটু শক্ত হয়ে উঠে। প্রায় দুতিন মিনিট সময় বয়ে যায় কিন্তু  বদি বের হয়না। মহিলাটি চা নিয়ে গেষ্ট রুমে এসে বদিকে না দেখে বাইরে এদিক ওদিক খুজে। কোথাও না দেখে চা প্লেট দিয়ে ঢেকে রাখে। নিজেরও একটু বাথ রুম পেয়েছে, তাই বাথ রুমের দরজায় ধাক্কা দিতে বদির বিশাল আকারে বাড়া তার চোখে পরে। আচমকা ড্রাইভারকে তার খাস বাথ রুমে উলঙ্গ দেখে মহিলাটি থতমত খায়।  ভুত দেখার মতে চমকে উঠে। হৃদপিন্ড ধক ধক করে উঠে। আধা মিনিট যেন চেয়ে থাকে বাড়াটির দিকে। তারপর বদির চোখে চোখ পরে। বদি তার দিকে চেয়ে একটা ইঙগিত বহ হাসি দেয়, আর মহিলাটি ঠোঠের ফাকে অস্পষ্ট হাসি দিয়ে  কিছু না বলে সরে যায় সেখান থেকে। আড়ালে গিয়ে বদিকে উদ্দেশ্য করে বলে-
* তোমার চা দেয়া হয়েছে ।


উলঙ্গ বদির বাড়া দেখে মহিলাটির দমিয়ে রাখা সুপ্ত যৌন আগুন জ্বলে উঠে। বিয়ের মাত্র কয়েক সাপ্তাহ পরে স্বামী চলে গেছে লন্ডন। প্রায় এক বছর হতে চলল। আসবে আরো এক বছর পর। সেত মানুষ পশু নয়। পশুদের সেক্স সিজনাল কিন্তু মানুষ তো সেই সিজনাল সেক্সের অধিন নয়। কুকুরীর সেক্স জাগে বছরে একবার বাঘীনির সেক্স জাগে দুবছরে একবার। সে কুকুরীও নয় বাঘীনিও নয়। সে একজন মানুষ একজন নারী। তার সেক্স জাগে প্রতি মিনিটে, প্রতি ক্ষনে প্রতি দিনে।্ তার ইচ্ছে হচ্ছে ড্রাইভারকে এ মুহুর্তে ডেকে যৌন আগুন নেভাতে। কিন্তু পারে না। নারীর স্বভাবজাত লজ্জা তাকে বাধা দেয়। ড্রাইবারের পক্ষে সাড়া পাওয়ার আশায় সে দরজা ভিজিয়ে শুয়ে থাকে।
[+] 6 users Like playxboy420's post
Like Reply
#7
নতুন তো নতুনতর,,,
Like Reply
#8
bodi jidabad
[+] 1 user Likes zaq000's post
Like Reply
#9
পর্ব-৩

বদি ভেবেছিল মহিলাটি তাকে মন্দ শক্ত কিছু শুনিয়ে দেবে। তা না করে স্বাভাবিক ভাবে ভদ্রতার সহিত তাকে শুধু চায়ের কথা বলে চলে যায়। কিন্তু এখনো বদি তার ভাড়া বুঝে না পাওয়াতে গেষ্ট রুমে এসে চা  খেয়ে ভাড়ার জন্য বসে থাকে। 
অনেক্ষন বসে থাকার পরও মহিলাটির কোন সাড়া মেলে না। ভাড়া চুকে দেয়ার কোন লক্ষন সে দেখতে পায়না। 
অবশেষে বদি উঠে  দাড়ায়, মহিলাটিকে খোজ করতে শুরু করে। মাঝের একটা কামরা পার হয়ে পরবর্তী কামরাতে খোজে, সে কামরার দরজা ভেজানো কিন্তু ভিতর থেকে বন্ধ নয়।  দরজাটাকে এেকটু ঠেলা দিয়ে উকি মারে। দেখে মহিলাটি খাঠের উপর নির্দিধায় নির্ভয়ে এক পাশে কাত হয়ে শুয়ে আছে। বদি বুঝতে চেষ্টা করে এটা কি সবুজ সংকেত নাকি মনে  করেছে ড্রইভার চলে গেছে। বদি নিশব্ধে তার পাশে পিঠের নিকটে গিয়ে দাড়ায়। জিব চাটতে চাটতে একবার তার সমস্ত অংগের দিকে চোখ বুলায়, তারপর বগলের ফাকে  হাত ঢুকিয়ে দিয়ে দুধ চিপে ধরে।  কোন বাধা দেয় না মহিলাটি।  বদি আর থামে না, মহিলার পাশে বসে তাকে জড়িয়ে ধরে, ফর্সা গালে চুমু দিতে শুরু করে, মহিলাটিও তার চুমুতে সাড়া দেয়, বদিকে দুহাতে জড়িয়ে নিয়ে তার চুমুর জবাব দেয়। বদির হাত নেমে আসে তার পরিপুষ্ট দুধে, দু বগলের তলায় দু হাত ঢুকিয়ে দু দুধকে আলতু ভাবে চিপতে থাকে। আর মহিলাটিও বদির গলা জড়িয়ে বদির গালে চুমু দিয়ে বদির মাংশল কালো চামড়া গুলোকে চোষতে শুরু করে। তারপর এক এক করে বদি মহিলাটির দেহের সমস্ত আবরন খুলে উলঙ্গ করে নেয় , নিজেও স¤পূর্ণ উলঙ্গ হয়।  ডান বাহুতে মহিলাটিকে তোলে নিয়ে একটা দুধকে চোষতে শুরু করে, আর বাম হাত চলে যায় মহিলাটির যৌনিতে, একটা ্আংগুল ঢুকিয়ে আস্তে আস্তে ্অংগুলি ঠাপ দেয়। কিছুক্ষন পর বাম বাহুতে পরিবর্তন করে অপর দুধ চোষে আর ডান হাতের আংগুলি দিয়ে আংগুলি ঠাপ চলে। মহিলাটিও থেমে নেই বদির চেয়ে মহিলাটি যেন কামনার আগুনে বেশি জ্বলতে শুরু করে। সে এক হাতে বদির বিশালকায় বাড়া মলতে আর খেচতে থাাকে। আর দুধ চোষনের আরামে  অন্য হাতে বদির মাথাকে দুধের উপর চেপে রেখে এক প্রকার শব্ধে গোংগাতে থাকে।  বদি দুধকে যত মুখের ভিতর টানে মহিলাটি ততই বুকটাকে বদির দিকে ঠেলে দেয়। দুধ চোষন করে এবার তার বাড়াটিকে মহিলার মুখের দিকে ঠেলে দেয়, মহিলাটি বদির বাড়া চোষতে শুরু করে, আর বদি এক হাতে তার থুথুতে ভেজা একটা দুধ মলে আর অন্য হাতে তার সোনায় আংগুলি চোদন করে যায়।  এবার মহিলাটিকে খাটের কিনারে পাছা রেখে শুয়ে দেয়, মাটিতে  রেগে থাকা পা গুলোকে ফাক করে দুদিকে ঠেলে দেয়, আর বদি মাটিতে হাটু ভর করে মহিলাটির সোনায় মুখ দিয়ে চোষে। মহিলাটি উত্তেজনার চরমে পৌছে চিৎকার দিয়ে উঠে।   ও হ আহ আহ করতে করতে বদির মাথাকে দু রানে চিপে ধরে। সোনাটা বদির থুতু আর যৌন রসে একবারে থক থকে হয়ে যায়। বদি বাড়াটা মহিলার যৌনিতে ফিট করে তারপর একটা চাপ দিতে মহিলাটি আ-হ বলে ককিয়ে উঠে। পুরো বাড়াটা ঢুকে যায় মহিলার সোনায়। তারপর প্রচন্ড আদিমতায় বদি ফক ফক ফক শব্ধে ঠাপের পর ঠাপ দিতে শুরু করে। মহিলাটি বদিকে দুহাতে বুকের সাথে আকড়ে ধরে প্রতিটি ঠাপে আহ আহ ওহ ওহ করে শিৎকার করতে থাকে। এক সময় মহিলাটি দেহ বাকিয়ে যৌনিকে সংকোচন আর প্রসারন করে মাল ছেড়ে দেয় আর বদিও তার থকথকে বীর্যে মহিলাটির সোনা পূর্ণ করে । দুজনে কিছুক্ষন শুয়ে থাকে জড়াজড়ি করে। মহিলাটি প্রথম জিজ্ঞেস করে। 
* তোমার নামটাত জানা হলোনা।
* বদি, তোমার নাম? 
* আমার নাম মেরিনা। 
সেদিন বদি আর নিজের আস্তানায় আসেনি । রাতে থেকে যায় মেরিনার বাসায় । বদি পেয়ে যায় তার একটা নতুন ঠিকানা। প্রায় প্রতি রাতেই মেরিনার বাসায় রাত কাটায়।
[+] 2 users Like playxboy420's post
Like Reply
#10
পর্ব-৪

    সেদিন রাত প্রায় আটটা। বদি টেক্সি চালায়ে আসছিল । কোন যাত্রী নেই তার। ভাবে আজ তার কপালটাই খারাপ। সায়েদাবাদ বাস ষ্টপিজের কিছু দুরবর্তী  ফুটপাতে একটা সুন্দরী মেয়ে দাড়িয়ে আছে, যেন কারো জন্য অপেক্ষা করছে। বদি সোজা তার সামনে কয়ে  ব্রেক করে।  মেয়েটিকে জিজ্ঞেস করে
* কোথায় যাবেন আপা?
প্রশ্ন শুনে মেয়েটি একটু ইতস্তত করে পিছু সরে যায়। কোন জবাব না দিয়ে  হাতে থাকা রুমালে ছল ছল চোখের জল মুছে অন্য দিকে ফিরে যায়। বদি আবার জিজ্ঞেস করেÑ
* আপা আপনি কি কোন বিপদে পরেছেন? ভয় নেই আপনার এ অধম ভাই এসে আপনার সামনে দাড়িয়ে গেছে, কেউ আপনার কোন ক্ষতি করতে পারবে না। শুধু বলুন আপনার সমস্যাটা কি।  
মেয়েটি যেন ফুফিয়ে কাদতে চায়। কিন্তু রাস্তার ধারে লজ্জায় কাদছে না। বদির কথায় একটু সাহস খুজে পায়। পিছন থেকে সরে একটু বদির সামনে আসে। ঠোঠ দুটি নেড়ে কিছু যেন বলতে চায়, আবার না বলে থেমে যায়। 
* আপনি ইতস্তত করছেন কেন? বলুন না আপনা কি সমস্যা? কেউ আসবে বলে ওয়াদা দিয়ে আসেনি? আপনি পথ চিনছেন না এইতো।  
মেয়েটি ভাবে ড্রাইভার মনের কথাটি বলে ফেলেছে। তাই এবার বদির সাথে একটু সহজ হয়। আরেকটু এগিয়ে আসে। 
বদি তখন বলতে থাকে 
* এই রাতে বেলায় ঢাকা শহরে একা একা এভাবে দাড়িয়ে থাকবেন না। কোথায় যাবেন বলুন আমি দিয়ে আসি। 
মেয়ে টি এবার মুখ খুলে। 
* আমার নাম সম্পা, বাড়ী ফেনির ছাগলনাইয়ায়,  একজন ছেলেকে ভালবাসতাম, বাবা মা বিয়ে ঠিক করেছে অন্যখানে। 
আমারসেই ভালবাসার ছেলেটি এখানে সায়েদাবাদের কোন এক স্থানে থাকে, এসেছিলাম তার খোজে, ইচ্ছে ছিল আর ফিরে যাবনা। কিন্তু এখনো তার খোজ পেলাম না। ভাবছি এখন ফিরে যাবো।  
* আপনার সেই ছেলেটির কি নাম।
* আহাদ
* কি করে? 
* ঢাকা ভার্সিটিতে পড়ে।
* আপনি কি করেন?
* আমি এবার এইস এস সি পাস করেছি। 
* টেক্সিতে উঠে বসুন,  আহাদ নামের একজন ভার্সিটি পড়–য়া ছেলে এই দালানে থাকতো, কালই বাসা চেঞ্জ করেছে, আমি দিয়ে এসেছি। আপনাকে ঠিক ভাবে পৌছে দিতে পারবো। 
সম্পা আশার আলো খুজে পায়। নির্ভয়ে বদির টেক্সিতে উঠে বসে। সম্পাকে বদি চলে যায়। সম্পা এখানকার কোন পথ ঘাট চেনেনা। দুর নিকট কিছু বুঝেনা। টেক্সি এসে একটা পতিত পুরোন বাড়ীতে ঢুকে। সম্পার মনে হলো একটা ভুতের বাড়ী।  মনে মনে সম্পা ভাবে এমন একটা বাড়ীতে আহাদ কিভাবে থাকে।  সম্ভবত এখান থেকে ভার্সিটি কাছে। বদিকে প্রশ্ন করে সম্পাা-
* ভাইয়া এখান থেকে ভার্সিটি কি খুব নিকটে? 
* হ্যা মাত্র কয়েক মিনিটের পথ। 
বদির পিছে পিছে সম্পা উঠে দুতলায়। একটা রুমের তালা বদিকে খুলতে দেখে সম্পা ভড়কে যায়। সে বুঝে সে ঠিক পথে আসেনি। এটা আহাদের কামরা হলে ড্রাইভার কি ভাবে এর তালা খুলতে পারে। ূ তালা খুলে সম্পাকে ভিতরে প্রবেশ করে বসতে বলে। বদি নিজে থেকে বলতে থাকে-
* এটা আহাদের কামরা নয়, আমার কামরা । আহাদ নিচে থাকে। আসার সময় তার রুমটা তালাবদ্ধ দেখরাম তাই আপনাকে আমার কামরায় নিয়ে আসলাম। সেখানে কোথায় বসবেন তাই। আহাদ হয়তো চাত্র পড়াতে গেছে, সে আসলেই আমি ডেকে আপনার কথা বলবো। আপনি ততক্ষনে এখানে বসুন। দিন আপনার ব্রীপকেসটা আমাকে দিন উপরে রেখে দিই। 
সম্পা হাফ ছেড়ে বাচে। মনে মনে রজ্জিত হয়, মিছি মিছি ড্রাইবারকে সন্দেহ করেছে সে। অথচ ড্রাইবার কত ভাল মানুষ। 
রংটা কালো হলেও মনটা খুব পরিস্কার । ভেবে ভেবে ব্রীপকেসটা তার হাতে তোলে দেয়। উপরে তাগের উপর সম্পার চোখের সামনে বদি রেখে দেয়। বদির ঘরে কোন খাট নেই। একটা বিছানা পাতানো। বিচানার উপরে সম্পা বসে পরে। 
সম্পাকে রেখে বদি বের হয়ে যায়। বের হওয়ার সময় বদি তালা মারতে গেলে সম্পা আপত্তি জানায়-
* বাইরের দিকে তালা মারছেন কেন?
* আরে বোনএটা ঢাকা শহর তাছাড়া আপনি একটা মেয়ে, তাই মারতে হচ্ছে। তাছাড়া ভিতরের দিকে কোন হুক নেই, কব্জা আছে, ভিতর থেকেও তালা মারি বাইরের দিকেও তালায় বন্ধ করতে হয়। 
সম্পা আর কিছু বলে না। যার সাথে  এসেছে তাকে এত বেশি সন্দেহ করা ঠিক মনে করলো না। বদি চলে গেলে তালা বদ্ধ ঘরে বদির বিছানায়্ শুয়ে পরে। জার্নিতে তার শরির খুব দুর্বল। নিমিষেই ঘুমিয়ে পরে।
[+] 3 users Like playxboy420's post
Like Reply
#11
গল্পটা কি ক্যালেক্টেড? আগে কোথাও পড়েছি!
Like Reply
#12
(21-12-2020, 02:53 AM)Black_Rainbow Wrote: গল্পটা কি ক্যালেক্টেড? আগে কোথাও পড়েছি!

হুম। লেখক- রত্নাকর দস্যু।
Like Reply
#13
পর্ব-৫

ঘন্টা দুয়েক পর বদি ফিরে আসে মদে মাতাল হয়ে। তালা খুলে ঘরে ঢুকতে দেখে সম্পা গভির ঘুমে। ব্রীপ কেসটা নামায়, বাইরে এনে তার তালাটা ভেঙ্গে ফেলে, পাচ ভরি স্বর্ণ আর নগদ দুলাখ টাকা পায়। তার সাথে সম্পার কিছু সেলোয়ার কামিচ, শাড়ি আর প্রসাধনী। বদি ভাবে ধনীর মেয়ে বটে। এ জমানায় দুলাখ টাকা নিয়ে ভাগা চাট্টিখানি কথা নয়। টাকা আর স্বর্ণ অন্য রুমে সরায়ে রেখে ব্রীপকেসটা যথাস্থানে রেখে দেয়। এখানে সব রুমই তার ভাড়া করা। যাতে অন্য কোন লোক তাদের কুকীর্তি জানতে না পারে তাই এ ব্যবস্থা। 
টাকা আর স্বর্ণের পর এবার মন দেয় সম্পার দেহের দিকে। ঘুমন্ত সম্পার শরিরের বাকগুলির দিকে একবার তাকায়। দারুন লাগে বদির। কি নিটোল দেহ। ভরাট পাছা মাঝারী সাইজের হৃষ্টপুষ্ট শরির। দুধগুলি একেকটা তরমুজের মতো। একেবারে গোল হয়ে আছে। নিশ্বাসের সাথে উঠানামা করছে। প্রতিটি দমে দমে বদিকে যেন হাতছানি দিয়ে ডাকছে। এসো হে নাগর আমায় চোষো। বদির যেন তর সইতে চাইছে না। তার মন চাইছে এখনি ধরে কচলানো শুরু করতে।  বিছানার নিচ  থেকে কেচিটা হাতে নেয়।  পিঠের দিকে  দুই কাধের টানে কামিচের ফাক বরাবর কেচিটা শরিরে না লাগা মতো করে ঢুকিয়ে দেয়, আস্তে আস্তে কামিচ কে কেটে ফেলে, তারপর সামনের দিকে নিচ থেকে কাটতে কাটতে বুকের দিকে উঠে আসে, কামিচটাকে দুভাগ করে উপরের অংশ কে হাত গলিয়ে খুলে ফেলে, আর নিচের অংশ নিচের দিকে পরে গিয়ে সম্পার উর্দ্ধাংগ পুরো টা আবরন মুক্ত হয়ে যায়। কি ধবধবে ফর্সা শরির। কি মসৃন ত্বক। বদির ছুয়ে দেখতে ইচ্ছে করে। কিন্তু ছুয়না। না এখনি নয়, কেচিটার সদ্ব্যাবহার এখনো  বাকি আছে।  কাত হয়ে শুয়ে থাকা সম্পার তলপেটের  পাশে সেলোয়ারের ফিতাকে দু আংগুলের চিমটি দিয়ে টেনে ধরে কেচির সুচাল মাথাকে ঢুকায়। সেলোয়ারকে কাটতে কাটতে পা পর্যন্ত নেমে আসে। তারপর অপর পায়ের সেলোয়ারকে পায়েরদিক হতে কাটতে কোমরে উঠে আসে। যৌনির গোড়াতে এখনো সেলেঅয়ারের দুই অংশ লেগে আছে, সেটাও কেটে দেয়। আস্তে আস্তে  টেনে দুই অংশই খুলে নেয়। সম্পাা বুঝতেই পারেনি ঘুমন্ত অবস্থায় তার দেহ পুরো উলঙ্গ হয়ে গেছে একটা অভিনব কায়দায়। বদির এবার ভোগের পালা। দুধের দিকে তাকায়, কাত হয়ে থাকাতে নিচের দুধটা বিছানার চাপে গোড়াতে একটু ভাজ পরে উপরের দিকে ঠেলে আছে আর উপরের দুধটা নিচের দিকে একটু ঝুলে আছে। তবে ভেঙ্গে যায়নি। সোনার দিকে একবার তাকিয়ে দেখে, একেবারে মাংশে ভরা সোনা।  প্রেমিক আহাদকে পেলে চোদাচোদি করার পরিকল্পনা করে বালটা কামিয়েই এসেছে। কাত হয়ে থাকাতে সোনাটা ভাল পর্যবেক্ষন করা যাচ্ছে না। তবে সোনার ঠোঠ দুটির সিমান্তে ছেদাটার অবস্থান পুরো বুঝা যাচ্ছে।  একবার চিন্তা করে একটা আংগুল ঢুকিয়ে দেবে কি না। সম্পা হঠাৎ কাত হতে চিৎ হয়ে যায়। বাহ কাতের সম্পা থেকে চিতের সম্পা আরো আকর্ষণীয়, দুধগুলো যেন সস্থানে ফিট হয়ে বসে গেছে। হলুদ রং এর নিপল গুলো লাইটের আলোতে চিক চিক করছে। সোনাটা বেশ উচ,ু মাংশে ভরা।  সোনার ঠোঠ দুটো সমান্তরাল ভাবে নেমে এসে পোদের ছেদায় মিলেছে। বদিকে পাগল করে তোলেছে যেন। আর দেরি করতে চায়না বদি। প্রথমে বদি তাগের উপর থেকে ভ্যসিলিনের   টিউবটা নেয়, নতুন কোন মেয়েকে  চোদার আগে বদি এই ভ্যাাসিলিন ব্যকহার করার মানসে আগে থেকে কিনে রেখেছে। কারণ নতুন মেয়েরা কিছুটা নারাজ থাকতে পারে তাই চোষে সোনাটা কে চোদার উপযুক্ত করার সুযোগ নাও দিতে পারে। শুধু মাত্র  যৌনি জলে তার বিশাল বাড়া নতুন কোন মেয়ের  সোনায় ঢুকাতে সে ব্যাথা পাবে বেশি। তাই বদির এ সুন্দর ব্যবস্থা। সম্পার সোনার দুই ঠোঠের ফাকে টিউব চিপে বেশ কিছু ভ্যাসিলিন  ঢেলে ফাকটাকে ভর্তি করে দেয়। সম্পা জানে না তার ঘুমন্ত নগ্ন দেহের উপর এত কিছু হয়ে গেছে। বদি এবার সম্পার পাছা বরাবর  দু হাটু দুপাশে রেখে দাড়ায়। সামনের দিকে ঝুকে দু হাতে ভর করে উপুড় হয়। মুখটাকে সম্পার দুধের কাছাকাছি নামিয়ে নেয়। জিবের ডগাটা বের করে দুধের নিপলে আলতু স্পর্শ করে। না সম্পার কোন শোধ নেই।  নিপলের উপর জিবের ডগাকে হালকা চেপে চারিদিকে ঘুরায়, সম্পা তবুও জাগে না। এবার বদি পুরো একটা দুধ কে মুখে পুরে চোষনের ভঙ্গিতে টান দিতেই সম্পা কে কে কে বলে চিৎকার দিয়ে উঠে। সাথে সাথে বদি  দুহাতে সম্পার কাধে চেপে ধরে  তার সমস্ত দেহের ভার দিয়ে সম্পার কোমরের উপর বসে যায়। সম্পা মাথা আর পা ছাড়া আর কিছু নাড়াতে পারে না। মুখে চিৎকার করতে থাকে আমাকে ছেড়ে দাও, আমাকে যেতে দাও, আর পাকে আচাড়তে থাকে। বদি জানে তার এ চিৎকার কোন মানুষের কানে পৌছাবেনা, তাই সে চিৎকারের কোন তোয়াক্কা না করে কাধে আর পেটে চাপ রেখে সম্পার বুকে ঝুকে পরে একটা দুধকে চোষতে শুরু করে। সম্পা তার পেটের উপর একটা হামান দিস্তার চাপ অনুভব করে , বদির বুকের নিচে অনর্গল চিৎকার করতে থাকে। আর বদি একবার এ দুধ আরেকবার ও দুধ করে নির্ভিগ্নে চোষে চলে। মাঝে মাঝে বদি দুধকে মুখের ভিতর এমন জোরে টান দেয়, সম্পা চিৎকার ছেড়ে ব্যাথায় ওহ শব্ধে আর্তনাদ করে উঠে। এক সময় সম্পার চিৎকার থেমে যায়, শুধূ ফোফানোর শব্ধটা অবশিষ্ট থাকে। বদি দুধ চোষা বন্ধ করে সম্পার মুখের দিকে তাকায়, সম্পাকে লক্ষ্য করে বলে-
* অনেকত চিৎকার করলে, আমি ইচ্ছে করলে তোমার মুখে মুখ ঢুকিয়ে চিৎকার বন্ধ করতে পারতাম। অথবা তোমার কাটা কাপড় ঢুকিয়ে থামিয়ে দিতে পারতাম। তা করিনি, তোমাকে বুঝাতে চেয়েছি এখানে চিৎকার করে লাভ নেই। বরং তুমি আমাকে হাসি মুখে আপন করে নাও তাহলে মজা পাবে। নিজের যৌনানুভুতিকে জাগিয়ে তোলো দেখবে সুখ পাবে। 
আমার কথায় রাজি হলে কয়েকদিন পরেই তুমি বাড়ী চলে যেতে পারবে, আর রাজি না হলে তোমাকে জরিমানা করা হবে, জরিমানা স্বরূপ তোমাকে চলে যেতে হবে কোন বেশ্যালয়ে। অর্থাৎ তোমাকে পাচার করে দেয়া হবে। কিন্তু আমার ভোগ থেকে বাচতে পারবে না। 
সম্পা কোন জবাব দেয়না, জলে ভেজা অর্ধ মুদিত চোখে বদির দিকে চেয়ে থাকে। বদি সম্পার একটা হাতকে তার বাড়ার উপর নিয়ে রাখে, আর দুধ গুলোকে আলতু মলতে মলতে আবার বলে-
* দেখ আমি তোমার দুধে কত মোলায়েম ভাবে আদর করছি, তুমি যদি আমার কথায় রাজি থাকে, তুমি আমার বাড়াকে মুঠো ভরে একটা চিপ দিও, আর রাজি না থাকলে হাতটা সরিয়ে নিও, তোমাকে মুখে কিছু বলতে হবে না। 
সম্পা একবার চিন্তা করে হাতটা সরিয়ে নিতে, আবার ভয়ে তা করে না। মনে মনে ভাবে, হাত সরিযে নারাজি দেখালে কি এ লোক তাকে ভোগ না করে ছেড়ে দিবে? বরং নির্যাতন করে করে ভোগ করবে। আার যেখানে উলঙ্গ করে এতক্ষন দুধগুলোকে চোষেছে, যৌনাংগ উম্মুক্ত করে ফেলেছে,  এখন শুধু বাকি আছে তার সোনায় লোকটার বাড়া ঢুকানো। ইচ্ছে করলে জোর করে  সেটাও সে এখনি সেরে ফলতে পারে। এত কিছুর পরও  কি তার কথিত সতিত্ব বজায় আছে?  মোটেও না। ইতিমধ্যে বদি সম্পার দুধ মলা ছেড়ে একটাকে টিপে টিপে আরেকটাকে চোষতে শুরু করে দিয়েছে আর বাম হাতের তিনটা আংগুলি দিয়ে ডলে ডলে ভগাংকুরে ঘষতে শুরু করে । সম্পার একটু একটু ভাল লাগাতে শুরু করে। 
সোনায় ডলার সময় সে নিজের ইচ্ছাতে উরু দুটিকে দু দিকে  একটু ফাক করে দেয়। বাম হাতটাকে বদির চোষন রত মাথায় এনে রাখে। ডান হাতকে  বদির বাড়ার উপর থেকে সরায়না আবর রাজির সংকেত সুচক চিপও দেয়না।  বদি আর বাড়ায় চিপের অপেক্ষ করে না। সে  আস্তে আস্তে দুধের উপর থেকে জিব সরিয়ে সম্পার বুকে লেহন করতে থাকে, ধীরে ধীরে পেট তারপর নাভিতে, তারপর লেহন করতে করতে নেমে আসে যৌনির গোড়ায় ,কাটা কাপড় দিয়ে যৌনিকে মুছে দিয়ে সম্পার সোনার ফাকে জিবের ডগাকে ঢুকিয়ে দেয়। সম্পার বুকের উপর দিয়ে দু হাটুকে দুপাশে রেখে সম্পার দু উরুকে দু থাবায় শক্ত করে সামনের দিকে টেনে ধরে  সোনাকে বদি চোষতে শুরু করে। আর তার বাড়াটা সম্পার মুখের উপর মাস্তুলের মতো ঠাঠানো অবস্থায় লাপাতে থাকে। সম্পা চরম উত্তেজিত কিন্তু বেশিক্ষন সেটা বদির কাছ থেকে আড়াল করতে পারেনি, সোনায় চোষনে আরো উত্তেজিত হয়ে পরে, মুখের উপর বদির ঠাঠানো বাড়া দেখে আরো লোভি হয়ে উঠে, যেটাকে হাতের মুঠোয় চিপতে পারেনি সেটাকে এখন মুখে পুরে নিয়েছে, দুহাতের মুঠোয় চিপে ধরে চোষতে শুরু করে মনের আনন্দে। দুজনে নিশব্ধে একে অন্যের বাড়া আর সোনা চোষে চলে, এক সময় সম্পা আর সইতে পারে না, দুরানে বদির মাথকে চিপে ধরে। বদি বুঝে গেছে সম্পা পরাস্ত হয়েছে। চোষন বন্ধ করে উঠে আসে সম্পার পাছায়, সম্পা তার দু উরু কে দুদিকে লম্বা করে মেলে ধরে, কারণ সে বদির বাড়ার দৈর্ঘ ও প্রস্থ দেখেছে, হাতের মুঠোয় মেপেছেও। ভাল করে  প্রসারিত করতে না পারলে ব্যাথায় আনন্দটা মাটি হয়ে যাবে।  বদি সম্পার সোনায় ছেদায় বাড়ার মুন্ডিটা বসায়, তীযৃক বাবে একটা ধাক্কা দেয়, মুনিডটা সম্পার পুরো সোনার ফাকে ঘষা খেয়ে উপরের দিকে উঠে যায়, সম্পা উত্তেজনায় আরো  জোরে কেপে উঠে। এভাবে কয়েক বার বদি বাড়াকে তীর্যক ভাবে চালায়, সম্পা প্রতিবারই কেপে কেপে উঠে। মেষে বদি তার বাড়াতে কিছু ভ্যসিলিন মাখে এবং সম্পার সোনাতেও মাখিয়ে দেয়, তারপর চুড়ান্ত ভাবে  হাটুতে ভর দিয়ে উপুর হয়ে মুন্ডিকে ছেদা বরাবর ফিট করে বাম হাতে ধরে রাখে, সম্পার বুকে ঝুকে ডান হাতে সম্পার মাথাকে তোলে নিয়ে  ঠোঠ গুলোকে চোষতে শুরু করে সম্পাও তার চোষনে সাড়া দেয়, আর এ ফাকে বদি দেয় একটা চাপ। দশ ইঞ্চি মাপের বাড়ার অর্ধেকটা ঢুকে যায় সম্পার সোনায়, সম্পা মাগো মা মা বলে আর্তনাদ করে উঠে, সম্পার মনে হয় যেন লোহার একটা মাস্তুল তার যৌনিতে গেথে দিয়েছে, কিছুক্ষন নিরব নিথর হয়ে থাকে। বদি এমন অবস্থায় বাড়াকে সম্পায় সোনায় স্থির রাখে। সম্পাার মুখে আদর করে, গালে গালে চুমু দিয়ে সম্পার ব্যাথা ভুলিয়ে দিতে চায়। দুি মিনিট পর সম্পা চোখ খুলে, বদির চোখের দিকে তাকায়, বদিও সম্পার দিকে তাকায়, সম্পা লজ্জায় হেসে উঠে। বদি এবার আরেকটা চাপ দেয়, পুরো বাড়া ঢুকে যায় সমপার সোনার গর্তে। সম্পা আবার মৃদু ককিয়ে উঠে, বদি পুরো বাড়া ঢুকিয়ে কোন ঠাপ দেয় না, সম্পার মাংশল গারকে চোষে, আর দুধগুলোকে চিপে, সম্পা বদিকে দুহাতে পিঠ জড়িয়ে চোখ বুঝে শুয়ে থাকে।  কিছুক্ষন পর বদি প্রথমে আস্তে আস্তে টাপ দিয়ে তারপর গতি বাড়ায়, সম্পা আরামে চিল্লাতে মন চায়, কিন্তু চোখ বুঝে শুদু প্রতি ঠাপে মৃদুস্বরে আহ আহ আহ ওহ উহ উহ করে মুখের বাতাস ছাড়ে। প্রায় পনের মিনিট পর সম্পা হঠাৎ বদিকে  দাত মুখ খিচে খুব জোরে বুকে জড়িয়ে ধরে, যেন হাতির মতো দেহটাকে পিষ্ঠ করে ফেলবে, দেহকে বাকিয়ে ফেলে, তার সাথে সাথে সম্পার সোনার ঠোঠ দুটি বদির বাড়াকে কামড়ে ধরে। দুপাতে বদির কোমর কে চিপে ধরে গল গল করে সোনার রস খসিয়ে দেয়। বদির এবার ঠাফাতে সুবিধা হয়, সম্পার সোনা একেবারে ফ্রি হয়ে যায়, বদি এবার ফক ফক ফকাত করে জোরে ঠাপ দিতে থাকে,আরো দু তিন মিনিট ঠাপ দিয়ে সম্পাকে বুকের নিচে চেপে ধরে বাড়াটা সম্পার সোনার গভিরে কেপে উঠে, চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দেয়। সম্পা তখন আরো আরামে চোখ বুঝে বদিকে বুকের সাথে আকড়ে ধরে।  বীর্য বেরিয়ে যাবার পরও বাড়া যতক্ষন শক্ত আছে বদি ততক্ষন সম্পাকে আদরে আদরে ঠাপায়। কিছুক্ষন পর বাড়া বের করে নেমে যায় সম্পার বুক থেকে।  সম্পার দুধগুলোকে নিজের বুকের সাথে চেপে রেখে জড়িয়ে ধরে শুয়ে থাকে।
[+] 3 users Like playxboy420's post
Like Reply
#14
পর্ব-৬

চারদিন অনবরত ভোগ করে সম্পাকে  । এ চারদিন বদি মেরিনার কাছে একবারও যায়নি। চারদিন পর মাত্র পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে দালালের হাতে তোলে দেয়। সম্পা হারিয়ে যায় অজানায়। অবশ্য সম্পাকে পাচার করে বদি কিছুটা দুঃখ পেয়েছিল। 

প্রায় দুমাস কেটে গেল, বদির ভাগ্যে কোন মাল জুটে না। মাল না জুটলেও বদির যৌন সুখ থেমে নেই। তার জন্য মেরিনা নির্দিষ্ট আছে। প্রায় সব সময় মেরিনার বাড়ী থেকেই বদি টেক্সি নিয়ে বেরুয়। লন্ডন প্রবাসীর বাড়ী অনেকটা টেক্সি ড্রাইভরের বাড়ীতে পরিণত হয়েছে। শহরের মানুষ অতসব খেয়াল করে না, গ্রামের বাড়ী হলে এতদিনে বদি আর মেরিনার যৌনলীলা হাতে নাতে ধরা পরতো। শহরের মানুষ প্রায় সবাই অস্থায়ী, কয়জনেরই বা নিজের বাসা আছে। সবাই কর্মের কারনে ভাড়ায় থাকে। বছরের পর বছর পাশাপাশি বাসায় থেকেও কেউ কাউকে চিনেনা এমন উদাহরন হাজার হাজার। সেখানে বদির দিকে কেবা তাকায়।  লন্ডন প্রবাসীর বাড়ী হতে ড্রাইভার বেরুলো , নাকি লন্ডনী
নিজেই টেক্সি নিয়ে বেরুলো কারো ভ্রুক্ষেপ করার প্রশ্নই অবান্তর। 
    বদি সকাল এগারটায় টেক্সি নিয়ে বেরুয়, প্যসেঞ্জারহীন খালি টেক্সি নিয়ে সারা শহরে পাক দেয়, কোথাও কোন মাল  মিলে কিনা খোজে, মাল না মিললে দুটোয় মেরিনার বাসায় ফিরে আসে, দিবা নিদ্রার ফাকে মেরিনার দেহ নিয়ে খেলা করে, কোন কোন দিন দিবা নিদ্রার সময়টা যৌনতাহীন কাটে।  আবার পাঁচটায় বেরিয়ে পরে রাতের আটটাায় ফিরে আসে। রাত পুরোটা মেরিনার। 
    এ কদিন মেরিনা মদে অভ্যস্থ হয়ে পরেছে, মদ না খেলে মেরিনার চলেনা। মেরিনা সেদিন বদিকে বলেই বসে-
* এই বদি শোন, একটা আশ্চর্যের কথা হলো, ইদানিং আমার পেটে মদ না ঢুকলে তোমাকে মনের মাধুরী দিয়ে ভালবাসতে পারি না। প্রতিদিন আমার জন্য মদ নিয়ে আসা চায়ই তোমার , সেটা দুপুরে হউক আর রাতে। 
বদি মেরিনার কথায় সাই দেয়, দুধের উপর আংগুলে একটা গুতা দিয়ে বলে-
* মদে যে কি উপকার আছে সেটা তুমি যদি জানতে অনেক আগেই আমার মতো মদ খেতে শুরু করতে। দেখনা তোমার শরিরটা কেমন আগের চেয়ে নাদুস নুদুস হয়ে উঠেছে, দুধগুলো আরো বড় আকার ধারন করেছে। পাছাটা আরো বেশি আকর্ষণীয় হয়ে গেছে। তোমায় চোদে কিযে আরাম পাচ্ছি আমি সেটা ভাষায় প্রকাশ দুঃসাধ্য।  
মেরিনা দুধে গুতো খেয়ে উহ বলে একটু পিছে সরে যায়, হাসতে হাসতে বলে-
* ব্যবহারে সব জিনিষ ভাল থাকে। তুমি আমার এই দেহ যৌবনটার যথাযথ ব্যবহার করছ, তাই আমার মনের পাশাপাশি শরিরটাও ভাল আছে। না হলে কত আগেই মরা নদীর মতো শুকিয়ে যেতাম আমি। 
বলতে বলতে মেরিনা একটা গ্লাসে মদ ঢেলে বদির দিকে এগিয়ে দেয়, বদি তা গোগ্রাসে গিলে নেয়। আরেক গ্লাস ঢেলে মেরিনা নিজেই তা গিলে ফেলে। পর পর দুজনে ছয় গ্লাস করে মদ গিলে। দুজনেই পুরোপুরি মাতাল হয়ে উঠে। দুজনে পরস্পরের দিকে চেয়ে মদাসক্ত ভেটকি ভেটকি হসে। শুরু হয় তাদের আদিম খেলা। মেরিনা নিজেই তার দেহের সম্স্ত আবরন খুলে একটা এদিকে আরেকটা ওদিকে ছুড়ে মারে, তারপর বদির পেন্টের বেল খুলে  নিচের দিকে নামিয়ে হাটু গেড়ে বসে নেতানো বাড়াকে আমার লক্ষি, আমার সোনা মনি, আমার চোদন সোনা, বলে দুহাতের তালুতে নিয়ে চুমু দিতে শুরু করে। গালে গালে লাগায়। তারপর চোষতে শুরু করে। বদি খাটের উপর বসে  এক হাতে মিেরনার চুলে বেনি কেটে কেটে আদর করে আর অন্য হাতে দুধগুলোকে কচলাতে থাকে । কয়েক সেকেন্ডের মধ্যে বদির বাড়া মাস্তুলাকার ধারন করে। বদি মেরিনা কে খাটের উপর তোলে নেয় চিৎ করে শুয়ে মেরিনার  দুধগুলো কে পাল্টে পাল্টে  মুখে নিয়ে চোষে আর আর টিপে। মেরিনা বদির তালে তালে বাড়াকে ধরে খিচে আর মলে। কিছুক্ষন এভাবে চলার পর দুজনে  ৬৯ এর মতো হয়ে একে অপরের সোনা চোষতে থাকে। এক সময় বদি মেরিনার সোনায় বাড়া ঢুকিয়ে ঠাপনো শুরু করে। প্রতিটি ঠাপে খাটের ক্যাচ ক্যাচ আর যৌনি রসে ফস ফস শব্ধ হতে থাকে। সে সাথে চলে মেরিনার আহ উহ আহ উহ শিৎকার। কিছুক্ষন এভাবে ঠাপানোর পর বদি মেরিনাকে উপুড় করে দেয়। মেরিনা পাছাকে উচু করে মাথাকে নিচের দিকে নামিয়ে উপুড় হয়ে থাকে আর পিছন থেকে  দুপায়ে ভর করে  আর দুহাতে মেরিনার কোমড়ে চাপ দিয়ে বাড়াকে মেরিনার সোনায় ফসাত করে ঢুকিয়ে চোদতে শুরু করে।   মদাসক্ত আর চরম আদিমতায় তারা পৃথিবীর সব কিছু ভুলে যায়। 
তাদের চোদন রত অবস্থায় মেরিনার আপন ছোট ভাই বাইরের গেট খুলে প্রবেশ করে।  ঢুকে দেখে একটা টেক্সি তার আপুর বাসার পাশে দাড়ানো, সে ভাবে হয়তো আপা কোথাও যাবে, তাই টেক্সি ডাকা হয়েছে,  আপাকে সারপ্রাইজ দেয়ার জন্য নিরবে নিঃশব্ধে বাসায় ঢুকে, বাসায় ঢুকে যা দেখে তাতে  তার জ্ঞান লোপ পায়, মুখের ভাষা বন্ধ হয়ে যায়, কি করবে ভেবে পায়না, সে স্পষ্ট দেখে তারই চোখের সামনে তার আ্পাকে একজন টেক্সি ড্রাইভার ্উপুড় করে চোদে চলেছে। আরতার আপা আরামে আহ আহ উহ উহ করে শব্ধ করে যাচ্ছে। সে প্রায় নির্বাক হয়ে এক মিনিট দাড়িয়ে দেখে। পরক্ষনে ভাবে আপাকে দেখা দেয়া চলবে না।  দুজনে লজ্জায় মরে যাবে। সে পিছু হটে আসে। গেটের বাইরে এসে চিন্তা করে, কি করা যায়।  তার মাথায় বুদ্ধি আসে , আপাকে কিছু জানতে না দিয়ে কৌশলে  লোকটাকে নিবৃত করা সব চেয়ে উত্তম কাজ হবে। সে ড্রাইভার বের হওয়ার জন্য অপেক্ষা করতে থাকে। অপেক্ষার সময় যেন পুরোয় না। সেই দুপুর তিনটে  থেকে   অপেক্ষা করে। ঘড়ির দিকে বার বার তাকায়  প্রায় পাচটা বাজতে চলল, সে ভাবে ড্রাইভার এতক্ষন কি করছে? এখনো কি চোদে চলেছে আপাকে? কোন মানুষ কি দুঘন্টা যাবত কোন মেয়েকে চোদতে পারে? অদভুত পুরুষতো!  পাচটার পরে টেক্সি স্টার্ট হওয়ার শব্ধ শুনে। গেট দিয়ে টেক্সি বেরুতে সে ডাক দেয়-
* এই টেক্সি যাবে?
* কোথায় যাবেন আপনি? 
* এই ধরুন এয়ারপোর্ট অথবা সায়েদাবাদ
* আপনি পাগল হলেন? দুটোর দুরুত্ব জানেন? 
* সরি, আচ্ছা ঠিক আছে নিউ মর্কেট চলুন। 
মেরিনার সত্যিকারে কোন জায়গার নাম বলবে নিজেও বুঝতে পারছে না। বদি তার অবস্থা দেখে তাকে টেক্সিতে তোলে নেয়, বলে-
* আপনি চলতে চলতে চিন্তা করুন কোথায় যাবেন। 
কিছু দুর গেলে মেরিনার ভাই বলেÑ
* আমাকে আপনার বাসায় নিয়ে যেতে পারবেন? 
* কেন আমার বাসায় কেন? 
* আপনি যে বাসায় থেকে বেরুলেন আমি সে মহিলার ছোট ভাই, আপনার সাথে  জরুরি কিছু কথা আছে, তাই আজ রাতটা আপনার সাথে আলাপ করে কাটাতে চাই। 
* কি নাম আপনার? 
* আমার নাম রাহাত।
* কয় ভাই বোন আপনারা? 
* এক ভাই দুই বোন। 
বদির বুঝতে বাকি রইলনা যে রাহাত সব দেখে ফেলেছে। তা নাহলে এভাবে আলাপের প্রস্তাব দিতো না,। বদি সরাসরি তাকে নিজের বাসায় নিয়ে যায়, আর পথে চলতে চলতে রাহাত কে খুন করার পুরো পরিকল্পনা তৈরি করে ফেলে। 
বসায় ঢুকার সাথে সাথে বদি রাহাত কে এক লাথিতে মেঝের উপর ফেলে দেয়। ভিতর থেকে তালা বন্ধ করে তাগের উপর হতে ছোরাটা হাতে নিয়ে তার মাড়িতে ঠেকিয়ে জিজ্ঞেস করে- 
* বল কি দেখেছিস? তুই? 
রাহাত অকপটে সব কথা স্বীকার করে। বদি আর এক সেকেন্ডও দেরি করে না, তার পথের কাটা সরাতে সে সিদ্ধ হস্ত। রাহাত কে চেপে ধরে গলায় ছুরি চালিয়ে দেয়। নিথর হয়ে যায় রাহাত । মরদেহ টা কে চার দেয়ালের ভিতর ঘেরা মেন হোলের ভিতর ফেলে দেয়।  কেউ জানলনা, কেউ বুঝলনা। বোনের অবৈধ  যৌন সংগীর হাতে  তারই ছোট ভাই নিহত হয়েছে আদৌ কেউ জানতেও পারবে না। 
    এর বিশ পচিশ দিন পর একই কায়দায় ধরা পরে মেরিনার আপন ছোট বোন লুচিয়া। রাহাতের কোন খবর না পেয়ে লুচিয়া আসে ভায়ের খবর নিতে ঢাকায়।  রাহাতের মতো লুচিয়াও বদি আর মেরিনাকে চোদনরত দেখতে পায়। হুবুহু রাহাতের মতো একটা পরিকল্পনা করে বসে। গেটের বাইরে অপেক্সা করে ড্রাইভারে জন্য। সে ভিন্ন একটা টেক্সি ভাড়া করে, বদির টেক্সি বেরুতেই ভিন্ন একটা টেক্সি নিয়ে বদিকে ফলো করে। বদি চলতে চলতে এক সময় তার বাসায় আসে। লুচিয়ার টেক্সিও তার পিছনে এসে থামে। লুচিয়া তার ড্রাইভারকে নিয়ে পিছনে পিছনে যায়। বদি তার পিছনে দুজন মানুষ আসতে দেখে সন্দেহে দাড়িয়ে যায়। তাদের কে জিজ্ঞেস করে-
* কি চান আপনারা? কেেক  চান?
* ভাই এখানে ভাড়া পাওয়ার মতো কোন বাসা খালি আছে?  লুচিয়া জানতে চায়। 
বদি কিছুক্ষন চিন্তা করে কি বলবে। চোরের মনে পুরিশের ভয়। বদি ভাবে পুলিশ তাকে ফলো করছেনাতো। কিচুক্ষন ভেবে জবাব দেয়। 
* এখানে কোন বাসা খালি নেই, আপনি আসতে পারেন। 
* আপনার বাসা কোন টা? 
* এটা আমার বাসা। 
* এখানে কয় পরিবার থাকে।
* শুধু আমার পরিবার থাকে। 
* আপনার স্ত্রীর সাথে দেখা করা যাবে। 
* না এখন নয়। তারা কেউ নেই বাসায়। আপনি কাল সকালে আসতে পারেন। 
লুচিয়া কাল সকালে আসার কথা বলে চলে যায়। বদি সেদিন লুচিয়া আসার অপেক্ষায় মেরিনার বাসায় না গিয়ে নিজের বাসায় রয়ে যায়। 
মেরিনা লুচিয়ার এত সব কান্ডের কথা কিছুই জানেনা। এতদিন পর ছোট বোন কে পেয়ে আনন্দে চিৎকার দিয়ে জড়িয়ে ধরে। 
* হাই লুচি, কেমন আছিস? 
লুচিয়া মেরিনার মতো করে হাসতে পারে না, সে হাসে অনেক টা মেকি হাসি।  মেরিনা যতটুকু উৎফুল হতে পেরেছে লুচিয়া ঠিক তার বিপরীত। লুচিয়ার এ চিন্তাকেষ্ট হাসি মেরিনা কে চিন্তিত করে। মেরিনা কিছু বলার আগেই লুচিয়া  তাকে জিজ্ঞেস করে
* আপু রাহাত ভাইয়া কই? কোথায় গেছে? 
* রাহাত! কই রাহাত তো আমার বাসায় আসেন্ ি। কি হয়েছে রাহাতের।? 
লুচিয়া এবার না কেদে পারেনা। বড় বোন কে জড়িয়ে ধরে মেরিনার বাসায় বিশদিন আগে রাহাতের  আসার কথা, এখনো বাড়ী না ফিরার কথা বলতে বলতে কাদতে থাকে। মেরিনাও তার সাথে কেদে ফেলে। চোখের জল মুছে মেরিনা মা বাবার কুশলাদি জিজ্ঞেস করে। দু বোন  রাহাতের এ নিখোজ হওয়া সম্পর্কে আলোচনা করে, কোথায় কোথায় যেতে পারে, কোথায় কোথায় খোজ করা দরকার কোন আলোচনা বাকি রাখেনা। শত আলোচনা আর কথাবার্তার মাঝেও  লুচিয়ার চোখ থেকে বিকেলে মেরিনা আর ড্রাইভারের যৌন দৃশ্য কিছুতেই সরাতে পারে না। তার চোখে বার বার ভেসে উঠছে একটা হামান দিস্তার মতো যৌন দণ্ড আপার যৌনাংগে ঢুকছে আর বের হচ্ছে, আপা যৌন সুখে কাতরাচ্ছে। কি বিভৎস দৃশ্য! কি অকল্পনীয় দৃশ্য! মনে উঠলে লুচিয়া নিজের চুল নিজেই ছিড়তে ইচ্ছে করে। তবুও কিছ না জানা না দেখার ভানে আপার সাথে স্বাভাবিক আচরন করে জিজ্ঞেস করেÑ
* আপা তুই আগের চেয়ে একটু মোটিয়ে গেছিস মনে হচ্ছে?  
মেরিনা হাসে. সে হাসিতে এক ধরনের আনন্দের উচ্ছাস দেখা যায়। মেরিনার সেই উচ্ছসিত হাসিতে লুচিয়া তেমন উচ্ছাস দেখাতে পারেনি।
[+] 3 users Like playxboy420's post
Like Reply
#15
fight fight fight
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#16
Er part r asbe na?
Like Reply
#17
দারুন হচ্ছে আপডেটের অপেক্ষায় রইলাম
Like Reply
#18
এই গল্পটা আগে কোথাও পড়ছিলাম...
মূল গল্পটার নাম কেউ বলতে পারেন
Like Reply
#19
অপেক্ষায়
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)