Thread Rating:
  • 21 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ক্রুজারে নীলার সমুদ্রমন্থন by তমাল মজুমদার
#1
Heart 
      ""  ক্রুজারে নীলার সমুদ্রমন্থন  "" 
                         লেখক - তমাল মজুমদার








কাজ এর চাপে অনেকদিন পিসি তে বসা হয়না. অফীস এর উচু পোস্টে থাকাই একটা অভিসাপ, তার উপর বাবা মারা যাওয়ার পর নিজেদের বিজ়্নেস সামলানো একই সঙ্গে… অফীস পালিয়ে যেতে ইচ্ছা করে মাঝে মাঝে. হঠাৎ কাজের চাপটা একটু কমে গেলো কাকতালিও ভাবে. তাই সকালে দেরি করে ওঠার বিলাসিতা উপভোগ করে সম্রাট অশোক এর মতো মেজাজ নিয়ে চায়ে চুমুক দিতে দিতে পীসী অন করে ইয়াহুতে ঢুকলাম.
ও গড…. ৪৩টা নতুন মেইল. আজেবজে মেইল এই ভড়া. মার্ক করছিলাম ডিলীট করবো বলে. হঠাৎ একটা সাব্জেক্টে চোখ আটকে গেলো. আইডিটা আননোন কিন্তু সাব্জেক্টে লেখা… বোকাচোদা…
ওপেন করলাম…… “চোদনা…. তোর অনেক বাহানা শুনেছি, আর না. ১২ই মার্চ আমার বিয়ে. যদি আরও কিছুদিন পৃথিবীর আলো দেখতে চাস তাহলে ৫ মিনিট এর ভিতর রেডী হয়ে টিকেট কাটতে বের হ. টাইম কম তাই আসারটা নিজের পকেট থেকে দিয়ে দে, ফেরারটা দাদা ব্যাবস্থা করে দেবে. ইয়োর টাইম স্টার্ট্স নাউ……. রঞ্জন.”
৩ মিনিট লাগলো লাভ-ক্ষতির ব্যালেন্স শীট রেডী করতে. টাকা অনেক কামানো যাবে বেঁচে থাকলে. আগে জীবনটা বাঁচায়. “মা খেতে দাও জলদি…..” বলতে বলতে দৌড়ে বাতরূমে ঢুকলাম. ১০ মিনিট এর ভিতর রেডী হয়ে ডাইনিং টেবিলে হাজ়ির.
মা বলল কীরে? বেশ তো জমিদারী চলে ঘুম থেকে উঠলি, কী এমন হলো যে ঘোড়ায় জিন পড়তে হলো?
বললাম ফাঁসির অর্ডার হয়েছে মা…
অবাক হয়ে মা বলল মানে? বললাম রঞ্জন মেইল করেছে. শালার বিয়ে. না গেলে খুন করে ফেলবে, তাই টিকেট কাটতে যাচ্ছি.
মা শুনে খুব খুশি হয়ে বলল, ও মা তাই নাকি? লাল্টু বিয়ে করছে?
গো-গ্রাসে গিলতে গিলতে বললাম হুম. টিকেট পেয়ে গেলাম বিয়ের ২ দিন আগের. হাতে মাত্রো ৬ দিন আছে. অনেক কাজ আর গোছগাছ ম্যানেজ করতে হবে. লেগে গেলাম কাজে.
ছোট্ট বেলায় জানতাম না যে ধিমান কাকু আমার নিজের কাকু না, এমনি বন্ধুত্ব ছিলো বাবা আর ধিমান কাকুর. মা এর কাছে যতো আবদার করেছি তার চেয়ে অনেক বেশি করেছি মলী কাকীমার কাছে. রঞ্জন ওরফে লাল্টু ছিলো আমার বন্ধু কম, ভাই বেশি. ধিমান কাকু জাহাজ এর ক্যাপ্টন ছিলেন. বেশির ভাগ সময় সমুদ্রেই থাকতেন. যখন ফিরতেন, আমাদের খুসির অন্ত থাকতো না. পাশা পাসি বাড়ি আমাদের. লাল্টু ইংজিনিযরিংগ শেষ করে চাকরী পায় আন্দামান এ. এর পর বছর ৭এক আগে ওদের সড়ীকি ঝামেলায় ধিমান কাকু সব বিক্রি করে দিয়ে লাল্টুর কাছে আন্দামানে গিয়ে বাড়ি করেন.
অনেক বার যেতে বলেছে কাকু কাকিমা বিশেস করে লাল্টু. কিন্তু এবার পুরো মৃত্যু পরয়াণা. লাল্টুর বিয়ে আর আমি যাবো না? ২ দিন আগেই পৌছে গেলাম. খুব খুশি হলেন কাকু কাকিমা লাল্টু. ধুমধাম আর অনেক মজয় বিয়ে ও শেষ হলো. এবার ফেরার পালা.
প্লেন এর টিকেট কাটিনি কারণ লাল্টু নিষেধ করেছিলো. বলল আরে চোদনা (গালি না দিয়ে আমরা ২ জন কথা শুরুই করতাম না হহাহা) আন্দামান এসে কেউ প্লেনে যায়? দাদা তোর ফেরার ব্যাবস্থা করে রেখেছে ক্রূজ়ারে. বাবার শিপ এখন নেই, তাই বাবার বন্ধু কে বলে তোর জন্য স্পেশাল সুইট এর ব্যাবস্থা করেছে. হাই-ফাই ব্যাবস্থা. রাজার মতো যাবি …
কথাটা যে কতো সত্যি বুঝলাম ক্রূজ়ারে চড়ার পর. ক্যাপ্টেন এর স্পেশাল গেস্ট কেবিন. কি নেই সেখানে? মনে হলো কোনো ৫ স্টার হোটেল এর ডিলাক্স সুইটে আছি. এই কদিনের হুল্লোর এর পর এই সমুদ্র যাত্রা ভীষন ভালো লাগছিলো. ভীষণ রোমান্টিক হয়ে পড়েছিলাম. কিন্তু চমক আর সৌভাগ্য তখনও বাকি ছিলো বুঝিনি.
বেলা ১.৩০ টয় জাহাজ় ছাড়ল. একটা চেয়ার টেনে বসে বসে সমুদ্রের রূপ পরিবর্তন দেখছিলাম. একদম টপ ফ্লোরে আমার কেবিন. আরও ৩টে কেবিন আছে সেখানে. সবই মনে হয় ফাঁকা. এত আনন্দের মাঝেও একাকিত্বটা কাঁটার মতো বিঁধছিলো. ভুলটা ভাংলো যখন আমার ঠিক পাশের কেবিন থেকে কেউ বেরলো.
কেউ বললাম কারণ এক কথায় তার বর্ণনা করতে চাই না. একটি মেয়ে, বয়স বছর ২২. আমার চেয়ে ২/৩ বছরের ছোট্ট. ওকে দেখার পর আমি হাঁ করে তাকিয়ে ছিলাম. এত সুন্দর কোনো মেয়ে হতে পরে? জীবনে কম মেয়ে তো দেখলাম না? কিন্তু একে দেখার পর মনে হলো এতদিন যাদের দেখেছি তারা সব ফিকা এর কাছে. আমি চোখে ফেরাতে পারছিলাম না.
মেয়েটা পাস কাটিয়ে চলে গেল. ভাবলাম ও হয়তো পরিবারের সাথে এসেছে. কিন্তু ভালো করে লক্ষ্য করে বুঝলাম ও একাই যাচ্ছে. এতই সুন্দরী আর ব্যক্তিত্ব পুর্ণ মেয়েটার চেহারা যে অন্য বারের মতো মেয়ে তাকে দেখার পরে ভোগ করার বাসনায় শরীর জেগে উঠলো না. তার বদলে সারা মন জুড়ে একটা ভালোলাগা ছড়িয়ে পড়লো.অকে ঝলকের দেখা কিন্তু কিছুতে বুলতে পারছিলাম না.
সন্ধে হয়ে গেল. কেবিন বয় চা দিয়ে গেল. চা খাছি আর সমুদ্র দেখছি. মেয়েটা বেরিয়ে এসে রেল্লিং এ ঝুকে দাড়াল, আমার দিকে পিছন করে. ঊফ কী ফিগার মেয়েটার. মনে হলো দেবী ভেনাস দাড়িয়ে আছে সামনে. স্টেপ কাট করা চুল ঘার ছাড়িয়ে পীঠের উপর পর্যন্তও ছড়িয়ে পড়েছে. ঘর এর যেটুকু দেখতে পাচ্ছি অল্প আলোতে মনে হছে সংখো কেটে বানানো গলা তা. টাইট একটা টি-শার্ট পড়েছে মেয়ে তা, নিছে টাইট্স. সুগঠিতও পীঠ. বুকটা দেখতে পাচ্ছিলাম না পুরোপুরি কিন্তু টি-শার্ট এর বুকের কাছটা যেমন কয়েকটা ভাজ ফেলে সামনের দিকে ছুটেছে তাতে আন্দাজ় করতে পারছিলাম যে ভরাটত আর খাড়া তার মাই দুটো.
কোমরের নিছে শুরু হয়েছে তার সব চেয়ে আকর্ষক অংগ… তার পাছা. এতক্ষণ শীল্পির চোখ নিয়ে দেখছিলাম শরীরটা, পাছায় চোখ পড়তে আমার শিল্পী সত্তাকে ধাক্কা দিয়ে সরিয়ে আসল রপূ জেগে উঠলো. এই প্রথম মেয়েটাকে দেখে প্যান্টৈর ভিতর নড়াচড়া টের পেলাম. পাছার গোল গোল মাংষ পিন্ড দুটো স্ল্যাক্সে ঢেকে রাখলেও ২ পাহাড়ের মাঝে গভীর খাঁজ তা ঢেকে রাখতে পারেনি. আমি অপলক চোখে তাকিয়ে রইলাম ওর পাছার দিকে. যতো দেখছি বাড়া টোটো শকতও হছে.
মেয়েটা রেলিং এ ভর দিয়ে এক পায়ের উপর ওজ়ন রেখে দাড়িয়ে ছিলো. এবার পা পরিবর্তন করলো. উহ মনে হলো পাহাড়ে ভূমীকম্প হলো, অমন ভাবে পাছার মাংস নড়ে উঠে কাপটে লাগলো.আমার হার্ট তার চেয়ে ও দ্রুতো কেঁপে উঠলো. পাছার পরেই তার কোনিকাল থাই দুটো মসৃন ভাবে নেমে এসে হাঁটুতে মিশেছে.পায়ের ডিম মনে কাফ মাসেল্স দারুন জমাট. যত্ন করে যত্ন নেয়া পায়ের পাতা.
মোট কথা সপনেও যদি কল্পনা করি এত নিখুত মেয়ে পাওয়া যাবে না. দীর্ঘ সমুদ্র যাত্রা, ২জনে একা. তাই সময় নস্ট না করে আলাপটা জমিয়ে নেয়া যাক. নিঃশব্দে পাশে গিয়ে দাড়ালাম. সমুদ্রের বুকে বসলে বোঝা যায় আমরা কতো ক্ষুদ্র, তাই না?…. বললাম আমি. একটুও চমকালো না মেয়েটা.
তার মানে ও এক্সপেক্ট করছিলো আমি আসব. তারীফ করলাম মনে মনে ওর প্রেডিক্সান এর. শুধু ক্ষুদ্র না, কতোটা অসহায় আমরা প্রকৃতির হাত এ, সেটাও বোঝা যায়… উত্তর দিলো মেয়েটা. বাহ রোমান্টিকতা এদিকেও যথেষ্টই আছে দেখছি. আমি কিংসুক মজুমদার…. নিজের পরিচয় দিলাম আমি. দারুন সুন্দর হেসে উত্তর দিলো ছোট্ট করে… নিলা.
আসুন না, আর এক কপ চা খাওয়া যাক…ইফ উ ডোন্ট মাইংড.
নাহ… মাইংড করবো কেন? ইন ফ্যাক্ট একাই যেতে হবে ভেবেছিলাম, আপনাকে পেয়ে সময়টা ভালই কাটবে. ২ জনে আবার টী টেবিলে এসে বসলাম. এবার ওর বুকটা সামনে থেকে দেখতে পেলাম.
এত খাড়া বুক হয়? মেয়েটা যথেস্ট স্মার্ট. ব্রা পড়েনি ভিতরে. বোঁটা দুটো পরিস্কার ফুটে উঠেছে. আপনি কী আন্দামান থাকেন?…. বলল নিলা.
না, আমি কলকাতায়. এক বন্ধুর বিয়েতে এসেছিলাম.
আপনি?
আমিও কলকাতায় থাকি. জার্নালিজ়ম নিয়ে পড়ছি, বাবা মা আন্দামানে ট্রান্স্ফার হয়েছেন. তাই আসতে হয় মাঝে মাঝে. আপনি কী করেন?
বললাম একটা মাল্টী ন্যাশনাল কংপনীতে সেল্স এগ্জ়িক্যুটিভ.
এত অল্প বয়সে?
আমি হাসলাম.
তা বন্ধুর বিয়েতে ওয়াইফ কে আনেন নি?
বললাম নাহ, ওই সৌভাগ্য হয়নি এখনো.
নিলা বলল সে কী? এত এলিজিবল ব্যাচেলার মেয়ের বাবদের হাত থেকে রক্ষা পেলো কী করে?
২জনে হো হো করে হেসে উঠলাম, তারপর বললাম জেভাবে গডেস ভেনীস একা একা ক্রূজ়ারে ঘুরছে তাতে ধরে নিতে পারি যে ছেলের বাবা দের হাত থেকেও সে রক্ষা পেয়েছে, আম আই রাইট? হেসে মাথা নেড়ে হাঁ বলল নিলা. এরপর টুকি টাকি গল্পে বন্ধুততো জমে উঠলো…. রাতও গাঢ় হয়ে উঠলো ক্রমে .
পূর্ণিমা ১ দিন পরেই বোধ হয়. আকাশে ঝলমলে চাঁদ জোৎস্না দিয়ে সাগরের সাথে টিক ট্যাক টো খেলছে. জাহাজ়ে চড়ার অভ্যেস নেই. ঘুম এলোনা দুলুনিতে. বাইরে এসে রাত এর রূপ দেখে মুগ্ধ হয়ে গেলাম. রেলিং এ ভর দিয়ে উদ্দেশ্যহীন চোখে দূরে তাকিয়ে রইলাম. কতক্ষণ ছিলাম জানি না. হঠাৎ কানের কাছে নীলার গলা শুনে চমকে উঠলাম……. ঘুম আসছে না বুঝি?
নাহ…. উত্তর দিলাম আমি.
আমার ও….. বলল নিলা.
বললাম চাঁদ দেখছিলাম, কলকাতায় তো দেখাই যায় না.
দেখা ঠিকে যায়, দেখি না আমরা… নীলার উত্তর.
বললাম কিন্তু মুস্কিল হয়ে গেল যে?
কেন? আমি এলাম বলে? …..তা না, আসলে… একটা আকাশ তাতে একটায় চাঁদ থাকে… দুটো চাঁদ কখনো কী পাওয়া যায়…. কথাটা আর ঠিক মনে হছে না.
মিচকি হেসে নিলা বলল ফ্লার্ট করছেন?
বললাম সুন্দরী মেয়ে গভীর রাতে চাঁদ এর আলোতে একা পাশে থাকলে কোনো পুরুষ ফ্লার্ট না করলে তার ফাঁসী হওয়া উচিত.
এবার হো হো করে হেসে উঠলো নিলা.
বললাম কথাটা আসলে ফ্লার্ট না, সত্যিই তুমি চাঁদ এর মতো স্নিগ্ধ, আগুন এর মতো জ্বলন্ত আর ঝড়ের মতো বিদ্ধংশী. স্য….তুমি বলে ফেললাম.
চাপা গলায় ইট্স ওকে, থ্যান্ক্স বলল নিলা.
আমি বললাম খুশি হবো তুমিও যদি তুমি বলো. নীলার দিকে ঘুরতে গিয়ে আমার ডান বাহুটা নীলার মাইয়ে ঘসা খেলো. চাঁদনি রাতে বজ্রপাত হয় শুনেছেন কখনো? আমার শরীরে হলো. কী জমাট মাই রে বাবা. আইস ক্রীম এর উপর চের্রী ফল এর মতো নরম মাই এর উপর শক্ত বোঁটার অনুভুতিও টের পেলাম.
কিন্তু বোঁটা শক্ত কেন? তবে কী নিলাও গরম হয়েছে কোনো কারণে?
ঘসা লাগতেই নিলা চমকে দূরে সরে গেল. আমার থেকে ফুট খানেক দূরে রেলিং এ ভর দিয়ে দাড়াল. তুমিও খুব সুন্দর আর স্মার্ট কিংসুক.
বললাম থ্যান্ক্স, আমাকে প্রিয়ো লোকেরা তমাল বলে ডাকে….
তমাল… বাহ এটাও সুন্দর নাম. আমি দূরে হাত দেখিয়ে বললাম দেখো দেখো চাঁদ এর প্রতিচ্ছবিটা ঢেউয়ের মাঝে মাঝে হারিয়ে যাচ্ছে, মনে হছে চাঁদটা ডুব দিয়ে দিয়ে স্নান করছে. দেখতে গিয়ে হাতটা আবার নীলার মাইয়ে ঘসা খেলো.
আআহ…. একটা আওয়াজ, ভুল সুনলাম নাকি? হবে হয়তো. আবার গল্প চলতে লাগলো. একটু সরে এলাম নীলার দিকে. ৬ ইংচ দূরত্ব ২জনের ভিতর…
রাত বারছে… শরীর কাঁপছে… ধৈর্য কমছে…. বিদ্রোহও জাগছে মনে….. লাইন অফ কংট্রোল ভাংব বলে নীলার হাত এর উপর হাত রাখলাম. ১সেক…. ২ন্ড…. ৩ সেক….. সরিয়ে নিলো হাত নিলা.
গুদ নাইট তমাল, ঘুম পেয়েছে… বলে কাবিনের দিকে হাঁটা দিলো নিলা.
আহত গলা থেকে থেমে থেমে বেরিয়ে এলো গু…ড..নি..ঘ…ত….. যদি ওই ৩ তে সেক হাতটা অবাধ্যতা সহ্য না করতো নীলার হাত, হয়তো আর সাহসই পেটাম না আমি. কিন্তু প্রত্যাথ্যান এর মাঝে ও ওই ৩ সেকেন্ড অনেক সম্ভাবনা জাগিয়ে দিয়ে গেল….. যেন বলতে চাইলো.. আআআহ কী সুখ… ধরো ধরে রাখো আমার হাত… সারা জীবন… ছেড় না কখনো… কিন্তু এখন না… এখনো সময় হয়নি… এভাবে না… অন্য কোনো স্বর্গিয় মুহুর্তে ধরো… এখন না… এখন না…..
কী জানি? সবে হয়তো আমার কল্পনা… কেবিনে চলে এলাম. এপাস্ ওপাস করতে করতে ঘুমিয়েও পড়লাম এক সময়. স্বপ্ন দেখলাম… প্যারাডাইস… আমি আদম আর নিলা ঈভ…. পাতার পোষাক পড়ে আছি ২জনে… ফরবিডেন আপল এর বায়না ধরেছে নিলা. পেরে দিলাম… খুসি তে ডগমগ হয়ে আপেলে কামড় দিচ্ছে ঈভ নিলা… আমাকে ইশারা করছে খেতে…. আমিও খেলাম…. তবে আপেল না…. পাতার ব্রা তুলে আপেল এর মতো মসৃন মাই দুটো বের করলাম নীলার.
বিরাট হাঁ করে দাড়িয়ে যাঅ শক্ত বোঁটা সমেত মাই মুখে ঢুকিয়ে নিলাম… কামড়ে কামড়ে চুসছি আমি… নিলা এক হাতে আমার মাথাটা নিজের মাইতে চেপে ধরেছে অন্য হাতে আপেল ধরে কামড় দিচ্ছে… ঠোট এর কস গড়িয়ে রস নামছে… ভালো করে তাকিয়ে দেখি আপেল এর রস না… আমার ফ্যাদা নামছে ওর ঠোট গড়িয়ে……. হঠাৎ ইশ্বর এর অভিসাপ এর মতো.. ঠক ঠক ঠক…. ব্রেকফাস্ট স্যার…. কেবিন বয় এর গলা. প্যারডাইস লস্ট……………..
চা এর কাপ হাতে বাইরে আসতেই দেখি নিলা দাড়িয়ে আছে. একটা লেমন ইয়েল্লো টপ্স আর বটল গ্রীন স্কার্ট পড়েছে. একটা পা অনেকটা উচুতে রেলিং এ রেখে ঝুকে দাড়িয়ে আছে.উহ দুধ সাদা থাই অল্প অল্প দেখা যাচ্ছে স্কার্ট এর নীচ দিয়ে.পন্ন্য তৈল করে বেধেছে চুল,মনে হছে সদ্য যৌবন এর ঢল নামা কিশোরী স্কূল গার্ল. আমার বাইরে আসার আওয়াজ পেয়ে মুখ ঘুরিয়ে প্রাণ খোলা হাসি দিয়ে বলল গুড মর্নিংগ…. ঘুম হয়েছিলো?
আমিও হেসে বললাম হয়েছে, তবে আপেলটা শেষ করতে পরিনি.
নিলা বলল মানে?
বললাম কিছু না… তোমার ঘুম কেমন হলো?
দারুন… মনে হলো দোলনায় ঘুমিয়েছি….জবাব দিলো নিলা.
আমি কথা বলবো কী? শুধু সামনে দাড়ানো ভাষ্কর্যকে দেখছিলাম. যতো দেখছি নিলা কে, ভিতরে ভিতরে জ্বলে পুড়ে মরছি. অথছ মেয়েটাকে বুঝতেই পারছি না.
অন্য কোথাও হলে হয়তো এতক্ষ জড়িয়ে ধরে চটকে চুসে সব নিংড়ে নিতাম. কিন্তু সমুদ্রের বুকে আর নীলার আভিজাত্যে ঢাকা স্নিগ্ধ আগুন এর জন্য মনটা রোমান্টিকতা থেকে বেরোতে পারছে না. কিছুতে দস্যু হতে চাইছে না মন. নীরব প্রেমিকের মতো প্রার্থনা করে যাচ্ছে কামণার দেবীর কাছে… এসো… এসো… এসো…… দেবী কী সারা দেবেনা? সমুদ্রের চেয়েও বেশি অতল পাতাল ভড়া তার শরীরে কী আমাকে বসতে দেবে না?
কী হলো? হাঁ করে কী দেখছেন…. এই যে কবি মসায়… মুখের সামনে তুরী দিলো নিলা. চমকে বাস্তবে ফিরে এলাম…. নাহ কিছু না… একটা ছোট্ট দীর্ঘশ্বাঁস বেরিয়ে এলো বুক থেকে.
বলো না কী হলো? কী দেখছ?….
তোমাকে… বললাম আমি. তোমাকে আজ খুব সুন্দর লাগছে.
কেমন সুন্দর? গোলাপ ফুলের মতো? বললাম না.. ক্যাক্টাস এর মতো. মরুভূমী তে যাকে দেখলে বাঁচার আশা জাগে… কিন্তু কাছে যাওয়া যায় না. যার বুকে ভর্তী জল.. কিন্তু গলা শুকিয়ে গেলেও পান করা যায় না. তাই?
কটাক্ষ করলো নিলা. উট হয়ে গেলেই তো হয়, তাহলে কাঁটার ভয় থাকে না… আর খাওয়াও যায়. অস্ফুটে কথাটা বলেই ব্যস্ত হয়ে ঘরে চলে গেল নিলা.
বিকেলে আবার দেখা. ২ জনে এক সাথে চা খেলাম. পিংক কলর এর একটা সালবার কেমাইজ় পড়েছে. বেস টাইট. শরীরের খাজ গুলো স্পস্ট. তেমন একটা কথা হলো না. কী যেন ভাবছে নিলা. জিজ্ঞেস করেও উত্তর পেলাম না. বার বার ওন্নমনস্কো হয়ে পড়ছে সে. এক সময় বলল তুমি কাউকে ভালোবাসো তমাল?
বললাম হ্যাঁ বাসী. তবে জানি না সে ততটাই বাসে কিনা.
কে সেই ভাগ্যবতী?… নিলা জিজ্ঞেস করলো.
বললাম যূযেসে তে পড়ছে. অনেকদিন যোগাযোগ নেই. কে জানে, হয়তো এক তরফা ভালোবাসা. তুমি কাউকে ভালোবাসো?
নিলা বলল…. বাসতাম…. কিন্তু নাউ আই হেট হিম…. আর কিছু না বলে চুপ করে গেল সে.
আমিও আর কিছু জিজ্ঞেস করলাম না. বুঝলাম এই মেয়েটা কেন আমার আকর্ষন বাঁচিয়ে চলছে. মনটা হতাশায় ছেয়ে গেল…. সন্ধে গড়িয়ে রাত এলো. আকাশে মেঘ করেছে… বেশ ঠান্ডা লাগছে. বাতাসও বেস জোরালো.
ডিন্নার করে একটা চাদর গায়ে দিয়ে বাইরে এলাম. চেয়ার টেনে রেলিং এ পা তুলে দিয়ে একটা সিগার ধরিয়ে টানতে লাগলাম. মনটা বেস খারাপ হয়ে আছে……
সিগর্রেটটা ফেলে দাও…. পিছন থেকে বলল নিলা. আমি হেসে ফেলে দিয়ে পা নামিয়ে বসলাম. হাত কাটা একটা ঢোলা গেঞ্জি আত স্কার্ট পরে আছে নিলা. ঠান্ডা লাগছে বোধ হয়. হাত দুটো বুকে জড়ো করে রেখেছে.
একটা চেয়ার টেনে পাশে বসলো….. ঘুম আসছে না জানো? অনেক কথা মনে পরে যাচ্ছে… বলল নিলা.
সে আমাকে তাকিয়েছে, অথচ সব দিতে চেয়েছিলাম তাকে…. গলা ধরে এলো নীলার, চোখে টলমল করছে জল. কেমন করে সে পারল আমাকে…… আর বলতে দিলাম না আমি নিলা কে. হাত দিয়ে মুখটা চাপা দিলাম ওর…. সসসসসস থাক নিলা. ওসব কথা ভেবো না. দেখো ঝড় উঠছে…. তোমার সব কস্ট গুলো ঝরে উড়ে যাক…. কাল দেখবে নতুন সূর্য উঠবে…….
আমার কাঁধে মাথাটা এলিয়ে দিলো নিলা. আলগা হাতে জড়িয়ে ধরলো আমাকে. ঘরের কাছে গরম ২ ফোটা জলের স্পর্ষও পেলাম. তারপর অনেকখন ২জনে চুপচাপ. এবার আরও ঘন হয়ে এলো নিলা. বুঝলাম ওর শীত করছে. চাদরটা দিয়ে ওকে জড়িয়ে নিলাম. একই চাদর আমাদের ২জনকে উষ্ণ করতে লাগলো…… উষ্ণতা বারছে… আগুন লাগার পূর্বাভাস……..
আমার ঘারে মুখটা আস্তে আস্তে ঘসছে নিলা. গায়ে কাটা দিচ্ছে আমার. ওর গরম নিঃশ্বাস লাগছে আমার গায়ে. আমি ওর পীঠের পিছন থেকে হাত নিয়ে জড়িয়ে ধরে আছি. আমার ডান হাত ঠিক ওর ডান মাই এর নীচে পেটের উপর. ও একটু নরলেই হাত এর উপর মাই এর নরম অথচ গরম ছোঁয়া পাচ্ছি. আমি আলতো করে হাত বোলাচ্চি ওর পেটে. কানের কাছে মুখটা নিয়ে আদূরে গলায় ফিস ফিস করে নিলা ডাকলো….. তমাআল…… বললাম উম. আমার শীত করছে…….. আমি ওকে কোলে তুলে নিলাম. আআআআহ ইসসসশ….. জড়িয়ে ধরে বুকে মুখ গুজলো নিলা.
আমি ওর মুখটা তুলে ধরলাম. চোখ বুজে আছে নিলা. ঠোট দুটো অল্প অল্প কাঁপছে তিরতির করে. মুখটা ওর একদম কাছে নিয়ে গেলাম. ২জনের মুখে ২জনের গরম নিঃশ্বাস পড়তে লাগলো. ওর নাকে নাকটা ঘসে দিলাম. আআহ….. নাকের পাতা ফুলে উঠলো নীলার. চোখ তখনো বোজা…. নিঃশ্বাস গাঢ় আর দ্রুত হলো. ওর বুকটা ওটা নামা করছে আমার বুকে. আমি আরও কাছে গেলাম ওর…. মুখটা একটু উচু করলো নিলা আর ঠোট দুটো ইসত ফাঁক হয়ে থর থর করে কাঁপতে লাগলো.
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২জন প্রাপ্ত বয়স্কো নারী পুরুষকে এর চেয়ে বেশি কিছু বলে দিতে হয়না ইশারা বুঝতে. আমার পুরুষালী ঠোট জোড়া নেমে এলো নীলার কোমল টসটসে ঠোট এ. প্রচনড জোরে জড়িয়ে ধরলো আমাকে নিলা. ওর নীচের ঠোটটা তত্খনে চলে গেছে আমার মুখে.

পিপাসিত পথিক এর মতো চুসছি আমি নীলার ঠোট. উম উম্ম্ম আঃ আঃ আঃ উম ….. আওয়াজ করছে নিলা. আমার হাত নীচ থেকে উঠে এলো নীলার জমাট মাই এর উপর. চাপ দিলাম, আঙ্গুল বসে গেল মাই এ. ঊঊঃ ইশ ইশ ইশ…….. ছটফট্ করে মাইটা আরও গুজে দিলো আমার মুঠোতে. টিপতে লাগলাম স্বর্গীয় মাই টাকে.
ওদিকে আমার কোলে বসে আছে নিলা. বাড়াটা শক্ত হয়ে ফুসছে ওর পাছার নীচে. একটু কোমর নাড়িয়ে সেট করে নিলো বাড়াটা নিজের পাছার গভীর খাজে. উহ সে যে কী অসাধারণ অনুভুতি বোঝাতে পারবো না.
পাছা দিয়ে ঘসতে লাগলো আমার বাড়াটা. আমি ওর ঠোট চুসতে চুসতে ঢোলা গেঞ্জির বগলের কাচ্ছ থেকে হাতটা ঢুকিয়ে দিলাম. ব্রা পড়েনি. টাইট অথচ মোলায়েম গরম দুটো মাই. যতো টিপছি ততই টিপতে ইচ্ছা করছে.
ঠোট ডান হাত আর বাড়ার সৌভাগ্য দেখে বাঁ হাতটা অস্থির হয়ে উঠলো আমার. সে অভিযান চালালো সব চেয়ে দামী আর গুরুত্ব পুর্ণ জিনিসটার দিকে. নীলার গুদ. দুটো থাই ঘসতে লাগলো আমার বাঁ হাত.
নির্জন রাত, মাথার উপর খোলা আকাশ, শরীরে পুরুষের কামুক অত্যাচার…. নিজেকে সংযত রাখতে পারল না নিলা….. সুখে বিবস হয়ে ২ পা ফাঁক করে আমন্ত্রণ জানালো আমার বাঁ হাতকে….. এসো টাচ মী… রাব মী…. এক্সপ্লোর মী….. পুরো ফাঁক করে দিলো গুদটা.
ইশ প্যান্টিও পড়েনি মেয়েটা…. থাই ঘসতে ঘসতেই গুদের উত্তাপ টের পাচ্ছিলাম হাত এ. একটু উপরে তুলতেই আদরটা টের পেলাম. গরম পিছিল চটচটে রস…. নীলার গুদের কাম রস.
হাত ঘসে ঘসে মাখিয়ে নিলাম হাত এ. জোরে জোরে নীলার থর চুসে প্রায় ফুলিয়ে দিলাম. মাই দুটো চটকাচ্ছি… এত মসৃন যে মুঠো থেকে পিছলে যাচ্ছে বার বার. বাঁ হাত এর তর্জনীটা লম্বা করে চেপে ধরলাম গুদের চেরায়. গুদের ঠোট দুটো চাপ খেয়ে ২ পাশে সরে গিয়ে জায়গা করে দিলো আঙ্গুলটাকে. ডুবে গেল আঙ্গুলটা প্রায় গুদের ঠোটের ভিতর. ঘসতে শুরু করলাম.
আঃ আঃ আঃ ঊঃ ইশ ইশ ইশ তওমাআআল উহ…. কানের কাছে নীলার অস্ফুটো শিৎকার শুনলাম. আর প্রচ্ছন্ন নয়.. নিশ্চিত আমন্ত্রণ ভালো লাগার. আঙ্গুলটা গুদে ঘসার সময় ক্লিট এর উপর একটু বেসি চাপ দিয়ে ঘসছিলাম. নিলা প্রায় পাগল হয়ে গেল. আমার বাঁ হাতটা নিজের হাত দিয়ে ধরে আরও চেপে দিলো গুদ এ. আমি এবার ২ আঙ্গুল দিয়ে গুদটা ফাঁক করে ফুটোটা খুজতে লাগলাম.
পেয়েও গেলাম. আর দেরি না করে নীলার টাইট গুদে ঢুকিয়ে দিতে চেস্টা করলাম আঙ্গুলটা. একটু বোধ হয় বাথা পেলো নিলা. উফফফফফ করে উঠলো.
কিন্তু গুদটা আরও ফাঁক করে দিলো. আমি অঙ্গুলে ওর গুদের রস ভালো করে মাখিয়ে আবার চাপ দিলাম. এবার একটু ঢুকে গেল. নিজের ঠোটটা আমার মুখ থেকে ছাড়িয়ে নিয়ে আঃ আঃ ওহ ওহ ওহ আআহ করে হাঁপাতে লাগলো নিলা.
ডেক এর হালকা আলো তে দেখলাম নীলার পুরো মুখ উত্তেজনায় লাল হয়ে আছে. চোখ আধবোজা. নাকের পাতা জোরে জোরে উঠছে নামছে. দাঁত দিয়ে নিজের নীচের ঠোটটা কামড়ে ধরেছে.
আমি আঙ্গুলটা এবার আরও খানিকটা ঢুকিয়ে দিলাম. উহ কী গরম গুদের ভিতরটা. পুরে যাচ্ছে আঙ্গুল. আমি ইন আউট করা শুরু করলাম আস্তে আস্তে. আঃ আঃ আহ ওহ ওহ ঊওহ উহ উহ উহ ঊঃ…. নিলা গঙ্গতে শুরু করলো. আমি আঙ্গুলের গতি বড়লাম. এখন পিছিল গুদে আঙ্গুলটা পুরোটাই ঢুকছে বেড়োছে.
ও গড আঃ আঃ আঃ তমাআঅল…. মোর মোর মোর…. ফাস্ট ফাস্ট ফাস্টার প্লীজ….. পুশ মোর ইনসাইড…. ওহ ওহ ওহ ইশ ইশ ইশ যা যা যা য…… পুশ বেবী পুশ…… আঃ আঃ আঃ. আমি মাই চটকাতে চটকাতে জোরে জোরে গুদ খেঁচতে লাগলাম. নিলা আমার কোলের উপর প্রায় লাফাচ্ছে. পাছা দিয়ে বাড়াটা রোগরে দিচ্ছে. বাড়াও লোহার মতো শক্ত হয়ে পাছার ফুটোর উপর ঘসে গুদের নীচের দিকে গুঁতো মারছে.
অভিজ্ঞ হাত এর ফিংগরিংগে নিলা আর গুদের জল ধরে রাখতে পারল না… অফ অফ অফ ….. আআআহ ওহ ওহ ওহ শিট আঃ আঃ আঃ আঃ মোর মোর মোর মোর ঊ গড আআআআহ ই আম কামিংগ তমাল……. ইএস ইএস ইএস উহ….. আআআআআআআহ….. গুদ দিয়ে জোরে কামড়ে ধরলো আমার আঙ্গুল. গুদের ভিতরের মাংস পেশী গুলো খাবি খাওয়ার মতো খিছে খিছে উঠছে. বুঝলাম নীলার গুদের জল খসে গেল. আমাকে শিশুর মতো আঁকড়ে ধরে কাঁধে মুখ গুজে নেতিয়ে পড়লো নিলা.
অনেকখন পর ডাকলাম….. নিলাআআ.
হু….. সারা দিলো যেন স্বপ্ন লোক থেকে. ঘরে যাবে? বলল উহু….
বললাম ঠান্ডা লেগে যাবে. চলো ঘরে যাই. এবার উঠলো নিলা.
বললাম আমি আসব তোমার ঘরে?
নিলা আমার চোখে পুরনো চোখ রাখলো. তারপর আস্তে আস্তে বলল…. আজ না সোনা. সবে ঝড় থেমেছে…. তোমাকে আমার আর না দেয়ার কিছুই নেই…. কিন্তু আমি তোমাকে নতুন সুর্যের ভোরে পেতে চাই….. নতুন করে…. নিজের করে…. কাল তোমাকে নিজেকে সমর্পণ করবো… তুমি বাসর সাজিয়ে রেখো…. তোমার হবো আমি.
বললাম তাই হবে সোনা. কাল তোমার যোগ্য বাসর সাজবো আমি. যাও এবার শুয়ে পর. গুড নাইট বলে আদিম সুখের ঘোরে টলতে টলতে নিজের ঘরে চলে গেল নিলা….. আমি সিগার জ্বালিয়ে স্বপ্ন দেখলাম না সত্যি, ভাবতে লাগলাম….. একা ………..
[+] 3 users Like Mr Fantastic's post
Like Reply
#3
পরদিন সকালে আবার সব কিছুই সাভাবিক. অমন ভাবে নিলা কথা বলছিল যে কাল কিছুই হয়নি. দ্বন্ধে পরে গেলাম. একবার কোনো পুরুষের কাচ্ছ থেকে যৌনো সুখের উৎস পেলে মেয়েরা সাধারণত তার কাছে ছুক্চ্ছুক করে, এ মেয়ে অন্য ধাতুতে গরা. নাকি পুরোটাই অভিনয়? নাকি শৃঙ্গ মুখ বন্ধ রেখে লাভা সঞ্চয় করছে যাতে বিস্ফোরণটা সর্বগ্রাসি হয়? যাই হোক আমিই নিলা কে বললাম, ২ দিন ধরে ক্রূজ়ারে আছি. কাল তো নেমে যাবো, তুমি তো মনে হয় বেশ কয়েকবার এসেছ আগে, আমাকে একটু ঘুরিয়ে দেখাবে? শিওর… সানন্দে রাজী হলো নিলা. ২জনে ঘুরে ঘুরে জাহাজ়টা দেখতে লাগলাম.

ইঞ্জিন রূমে ঢোকার পার্মিশন কারো নেই, তাই ওই দিকটা খুব নির্জন. হাটতে হাটতে ওই দিকে চলে এলাম. জনশুন্য জায়গা দেখে টান মেরে নিলা কে বুকে চেপে ধরলাম. যেন নিলা জানতও আমি টানবো এমন ভাবে বুকে চলে এলো.
ওর তলপেটটা আমার তলপেটে ঠেকিয়ে দুটো হাত মালার মতো করে গলায় দিয়ে চোখ মেলে তাকলো আমার দিকে. ঊঃ কোথায় লাগে মাঝ সমুদ্রের গভীরতা. কী তল সেই চোখের চাওনি. ভালোবাসা টলমল করছে ২ চোখে. মাঝে মাঝে গভীর রাত এর মতো কালো মণিতে বি্যুৎ ঝলকের মতো কামনা খেলে যাচ্ছে. আমি থাকতে পারলাম না…. বুকে চেপে ধরলাম জোরে….. নিলা আমার নিলা…. আই লাভ ইউ যান……
আই লাভ ইউ টূ….. কানের কাছে ফিসফিস করে বলল নিলা. তমাল তুমি আমার কী করেছ তুমি জানো না. আমি থাকতে পারছি না. তোমার সাথে মিশে যেতে ইচ্ছা করছে. কিন্তু আমি সেই মিশে যাওয়াটা স্মরণীয়ও করে রাখতে চাই….
বললাম আমিও চাই….
নিলা বলল আজ আমি তোমার ঘরে যাবো…. সব বাধা ভেঙ্গে তোমার সাথে মিশে যাবো…. নেবে তো আমায়?……….
নেবো সোনা নেবো…. তোমাকে আমার করে নিয়ে আমি ধন্য হবো……..
এরপর সুযোগ অনেক পেলেও আমরা ২জনে রাত হওয়ার অপেক্ষা করছিলাম. রোজ সকাল হয়, আর কখন যেটা ফুরিয়ে গিয়ে রাত নেমে আসে বুঝতেই পারি না. আজ বুঝলাম সকাল থেকে রাত পর্যন্তও সময়টা কতো দীর্ঘ… দিন আর ফুরাতেই চায় না.
অবশেসে রাত হলো. কেবিন বয় ডিন্নর দিয়ে গেল. ছেলেতাকে টিপ্স দিয়ে কিছু জিনিস আগেই জোগার করে রেখেছিলাম. আলো নিভিয়ে নীলার অপেক্ষা করতে লাগলাম.
রাত ঠিক ১০ টআ. দরজায় ন্যক হলো…. নিলা এলো…. দরজা খোলাই ছিলো. ভিতরে ঢুকল নিলা. নিশ্ছিদ্র অন্ধকার….. তমাল… তমাল….. আচ্ছো? ঘুমিয়ে পড়লে নাকি? নীলার গলায় স্পস্ট হতাশার সুর….. এই… কোথায় তুমি…. প্লীজ সারা দাও….
সাউংড সিস্টেম এর নবটা চেপে দিলাম অন্ধকরেই….. গমগমে গলায় হেমন্ত মুখার্জী গেয়ে উঠলো…” এতদিন পরে তুমি… গভীর আঁধার রাত এ… মোর দারে আজ এলে বন্ধু…. ঠিকানা কোথায় পেলে বন্ধু…..”.
একটা মোমবাতি জ্বেলে দিলাম. আমার মুখের কাছে তুলে ধরে ধীর পায়ে এগিয়ে গেলাম নীলার দিকে…. বিস্ফারিত চোখে দেখছে আমাকে নিলা. চোখে জল টলমল করছে. মোমবাতিটা দরজার এক পাসে রেখে অন্য পাশে আর একটা জ্বালিয়ে দিলাম. তখনই হেমন্ত ফেড আউট করে বেজে উঠলো মোজ়ার্ট এর ৫থ সিমমফনি……. সারা ঘরে ছড়িয়ে পড়লো মায়বি সুরের মূর্চ্ছণা….. সারা দুপুর বসে ল্যাপটপ দিয়ে এডিট করে ম্যূজ়িক মিক্সটা তৈরী করে সীডী তে ট্রান্স্ফার করে রেখেছি. ডীপ ফ্রীজ়ার থেকে কেবিন বয়কে দিয়ে বেশ কিছু ফুল অনিয়ে রেখেছিলাম. একটা গোলাপ নীলার দিকে বাড়িয়ে দিয়ে বললাম…. ওয়েলকম সুটটহার্ট……..
ছোট করে নিলা কে কোলে তুলে নিলাম. নিলাও আবেগ আপলু্ত হয়ে আমার গলা জড়িয়ে ধরলো. ম্যূজ়িক এর তালে দুলতে দুলতে নিলাকে নিয়ে বেডে এলাম. ওকে বসিয়ে দিয়ে আরও কয়েকটা মোমবাতি জ্বেলে দিলাম. কেবিনটা যেন স্বপ্নপুরি হয়ে গেল.
নিলা বলল ও মাই গড….. তমাল তুমি কিভাবে জানলে?….. এই ক্যান্ডেল লাইট রোমান্স আমার বহুদিনের ফ্যান্টাসী…. কিভাবে জানলে তুমি?…. আমি যে বিশ্বাসই করতে পারছি না…..
বললাম তোমার ভালোবাসা আমার কানে কানে এসে বলে গেল তো…..
নিলা বলল আই জস্ট কান্ট বিলীভ দিস…. একি স্বপ্ন না সত্যি? স্বপ্ন যদি মধুর এমন হোক না মিছে কল্পনা… জাগিও না আমায় জাগিও না……
আমি নীলার পায়ের কাছে হাঁটু মুরে বসে ওর একটা হাত নিজের ২ হাতে নিয়ে বললাম কল্পনা নয়, সত্যি… চোখ মেলে দেখো সব সত্যি….. নিলা আমার মাথাটা ২ হাতে বুকে টেনে নিয়ে কপালে গভীর একটা চুমু খেলো.
তারপর উঠে খোলা জানালার কাছে চলে গেল. জানালা দিয়ে দূরে তখন সমুদ্রের কালো ঢেউ এর মাথায় আলোর খেলা. মুগ্ধ হয়ে তাকিয়ে থাকলো নিলা……
নিলা পড়েছে একটা হালকা বেগুনী শিফফনে এর সারি. হাত কাটা সাদা ব্লাউস. চুলটা মাথার উপর উচু করে খোপা করা. একটা বড়ো কাঠের কাঁটা দিয়ে আটকানো খোপাটা. গলায় ঝিনুক এর মালা. ২ হাতেও একি রকম ঝিনুক এর সাজ. অদ্ভুত সুন্দর লাগছে নিলাকে. পুরো মেকাপ টায় রুচির পরিচয়. কোথাও এতটুকু ছন্দ পতন নেই. যেন কোনো দূর দীপবাসিনি গভীর রাতে প্রেমিক এর কাছে অভিসারে এসেছে.
আমি নীলার পিছনে গিয়ে দাড়ালাম. ওর কোমর জড়িয়ে ধরে কাঁধে চিবুক রাখলাম. নিলা  হাতটা তুলে আমার চুলে আঙ্গুল চালাতে লাগলো. কারো মুখে কোনো কথা নেই. নীলার জানালার উপর রাখা হাতে হাত রাখলাম.
ম্যূজ়িক এর তালে তালে আমাদের দুটো শরীর দুলছে. শরীরে শরীরে ঘসায় বিদ্যুৎ স্ফুলিঙ্গ ছড়িয়ে পড়ছে প্রতি লোমকূপে. সব কিছু দাড়িয়ে পড়ছে. নীলার ঘরে মুখ ঘসছি আমি. কী সুন্দর একটা পার্ফ্যূম মেখেছে, সেটা চ্ছাপিয়ে নাকে আসছে নীলার শরীরের সুগন্ধ.
আমার অনেকদিনের একটা ইচ্ছা ছিলো. বুদ্ধদেব গুহর সবিনয় নিবেদন পরে. ওই গল্পে নায়ক নায়িকা কে শেষ অধ্যায়ে সম্পূর্ন উলঙ্গ করে ভেনীস এর ভঙ্গী তে দাড় করিয়েছিলো. কেমন লাগে ওটা দেখতে, দেখার খুব ইচ্ছা ছিলো. নিলা কে সে কথা বললাম. নিলা বলল আজ তুমি যা বলবে সব করবো. আজ আমি সম্পূর্ন তোমার.
নিলা কে জড়িয়ে ধরে কেবিন এর মাঝে নিয়ে এলাম. মোমবাতির কাঁপা আলোতে আরও মায়াবি লাগছে ওকে. আমি ওর পিছনে দাড়িয়ে কাঁধে চুমু খেতে শুরু করলাম. দাঁত দিয়ে কামড়ে আঁচলটা কাঁধ থেকে খসিয়ে দিলাম.
মেঘ ঘেরা যুগল পাহাড় চূড়ার মাথায় নীলার মাই দুটো বেরিয়ে এলো. নিঃশ্বাস এর সাথে ওঠা নামা করছে. আস্তে আস্তে খুলে দিলাম পুরো কাপড়টা. শুধু পেটিকোট আর ব্লাউস পড়ে দাড়িয়ে আছে নিলা. দুটো হাত উপরে তুলে আমার মাথাটা ধরে আছে. আমি ২ হাত ওর বগলের নীচ থেকে নিয়ে মাই দুটোকে ধরে মালিস করছি.
নীলার অর্ধ উলঙ্গ শরীর দেখে বাড়াটা দাড়িয়ে গেল. নিজের পাছায় সেটার চ্ছোয়া পেলো নিলা. কোমরটা বেকিয়ে পাছাটা চেপে ধরলো বাড়ার উপর, তারপর ম্যূজ়িক এর সঙ্গে দুলে দুলে পাছা দিয়ে বাড়া ঘসতে লাগলো.
পাছার খাজটা এত গভীর যে খাজে পড়ার পর তুলতে নীলাকে কোমর এগোতে হছে ওর. আমি বেস জোরে জরেই মাই দুটো মুচরে টিপছি. উম উম্ম্ম উম্ম্ম সসসসসসস আআআআহ… অস্পষ্ট আওয়াজ করছে নিলা.
চোখ দুটো বুজে মাইে আমার হাত আর পাছায় বাড়ার গুঁতো উপোগ করছে নিলা. আমি ব্লাউসটা খুলে দিলাম. ব্রা এর সাইড দিয়ে আঙ্গুল ঢুকিয়ে দেখি বোঁটা দুটো শক্ত হয়ে দাড়িয়ে গেছে. ওদের আর আটকে না রেখে ব্রাও খুলে দিলাম.
অনেক মেয়েকে দেখেছি ব্রা খুললে মাই দুটো ঝুলে পরে. নীলার হলো উল্টো. যেন কেউ তাদের নীচের দিকে টেনে বেধে রেখেছিলো, এভাবেই ব্রা খুলতে লাফিয়ে আরও উচু হলো মাই দুটো. উহ হাত লাগাতে গা শিরশির করে উঠলো.
কী দারুন মাই মেয়েটার. এক হাতে মাই টিপতে টিপতেই বাড়া খেঁচে আউট করতে পারি আমি. ২ হাত এর মুোতে নিয়ে পাম্প করে করে টিপছি মাই দুটো. বেস কিছুক্ষণ চেপে রেখে হঠাৎ ছেরে দিচ্ছি মাই দুটো. স্পঞ্জের এর মতো লাফিয়ে আগের জায়গায় ফিরছে.
নিলা এই খেলাতে পাগল হয়ে গেল. আঃ আঃ ওহ ইশ ইশ ইশ উহ করতে করতে পাছা দিয়ে আরও জোরে বাড়াতে গুঁতো দিতে লাগলো. এবার আমি পেটিকোটটা খুলে দিলাম. ঝপ করে নীচে পড়ে গেল সেটা. সাদা একটা প্যান্টি পড়ে রয়েছে নিলা.
সামনে চলে এলাম প্যান্টিটা খুলবো বলে. দেখি গুদের চেড়ার কাছে প্যান্টিটার অল্প একটু জায়গায় ভেজা একটা দাগ পড়েছে. দেখে গাটা এত সিউরে উঠলো যে নাকটা না চেপে পারলাম না ওখানে. নাক চেপে একটা চুমু খেলাম ভেজা জায়গাটায়.
ও গড, কী কাম উত্তেজক গন্ধ, পাগল হয়ে গেলাম আমি. মুখ ঘসে ঘসে রসটা যতটা পারলাম মাখিয়ে নিলাম মুখে. যাতে গন্ধটা পেতে থাকি.
এবার দাঁত দিয়ে প্যান্টি এর এলাস্টিকটা কামড়ে ধরে টেনে নামিয়ে দিলাম নীচে. আমার ভেনীস এবার নির্বরণ. নিলা কে দাড়াতে বললাম ওভাবে. নিলা দাড়াল. আগে যখন সবিনয় নিবেদন পড়েছি জায়গাটা আমার ভীষণ বোকা বোকা লাগতো. আজ বুঝলাম বুদ্ধদেব গুহ কেন গল্পটা ওখানে শেষ করেছে. এই সৌন্দর্যের পরে আর লেখার কিছু থাকতেই পারে না. মুগ্ধ হয়ে তাকিয়ে রইলাম আমি. পৃথিবীর বড়ো বড়ো আর্টিস্ট রা কেন ন্যূড হয় এতদিনে বুঝলাম.
আমি উঠে দাড়ালাম. ভেনীস রুপি নীলার ততে চুমু খেলাম. তারপর গলা, বুক, মাই, মাই এর বোঁটা, পেট, নাভী, গুদ, থাই, হাঁটু,পা,পায়ের পাতায় চুমু দিয়ে বোরিয়ে দিলাম. প্রতিটা চুমূতে নিলা কেঁপে কেঁপে উঠছিলো. নিলা কে ভেনীস থেকে মুক্তি দিয়ে কোলে করে বেদে নিয়ে গেলাম. সরস্বতী বন্দনা অনেক হয়েছে, এবার মদন দেব কে টুস্টো না করলে সরীরের অন৅টমী চেংজ হয়ে যাবে. তাই দেরি না করে মন ছেরে দেহের সুখের দিকে মন দিলাম.
চিৎ হয়ে শুয়ে আছে নিলা… চোখে আমন্ত্রণ. আমি নীলার ঠোট এর উপর ঝাপিয়ে পড়লাম. হামলে পরে চুসতে লাগলাম ঠোট দুটো. চ্ট্‌ফট্ করে উঠে অনেক কোস্তে মুখ সরিয়ে নিলা বলল…. বব্বা… কী দস্যু রে….জ্বলে যাচ্ছি তো?  শুধু মাই নিয়েই থাকবে?
আমি বললাম না তোমাকে আস্ত খবো… বলেই জড়িয়ে ধরলাম. নিলা একটা পা তুলে দিলো আমার গায়ে. গরম গুদের ছেঁকা খেলাম পেটএ. আমি ওর মাইটা মুঠো করে ধরলাম. বোঁটা আর বৃত্তটা জিভ দিয়ে চাটতে শুরু করলাম.
জিভ ছোয়াতেই কাঁটা দিয়ে উঠলো মাই এ. ইসসসসসসসসশ…. আওয়াজ করে আমার মাথাটা মাইয়ে চেপে ধরলো নিলা. বোঁটাটা ঢুকে গেল মুখে. চুসতে শুরু করলাম. নিলা অস্থির হয়ে থাই ঘসছে আমার গায়ে. আমি আমার একটা থাই ঢুকিয়ে দিলাম ওর ২ পায়ের মাঝে. সোজা গুদে গিয়ে লাগলো থাইটা.
ভিজে একেবারে চুপচুপে হয়ে আছে জায়গাটা. মাই চুসতে চুসতে থাই দিয়ে গুদ ঘসতে লাগলাম. ঊঃ… আঃ আঃ আঃ তমাল আমার তমাল… সুখে ভেসে যাচ্ছি গো…. আঃ আঃ আঃ… অন্য মাইটা একটু চুসে দাও প্লীজ…উহ…. বলল নিলা. আমি এবার বা মাইটা মুখে পুরে নিলাম. টেনে টেনে চুসতে লাগলাম. মাঝে মাঝে বোঁটা মুখ থেকে বের করে বতর্ চারপাসে জিভ ঘসে দিতে লাগলাম.
নিলা এবার থাকতে না পেরে হাত বাড়িয়ে আমার বাড়াটা মুঠো করে ধরলো. জোরে জোরে টিপতে লাগলো পায়জামার উপর দিয়ে. হাঁপাতে হাঁপাতে বলল….তমাল…তোমার এটা কী বিসাল গো… ইসসসসশ… ঢুকবে এটা আমার ভিতরে? এই দেখাও তোমার ওটা দেখাও প্লীজ.
আমি বললাম ওটা কী? বাড়া বলো.
নিলা বলল জাহ্ লজ্জা লাগে. বললাম লজ্জা করলে সব মাটি.
ও হেসে বলল.. ওকে.. ওকে.. তোমার বাড়াটা দেখাও.
আমি পায়জামা খুলে নামিয়ে দিলাম. এখন বেডে দুটো উলঙ্গ নারী পুরুষ আদিম খেলায় মাতলো…..
নিলা বাড়াটা নিয়ে খেলতে লাগলো. কখনো চামড়া টেনে নামাচ্ছে… কখনো বাড়ার মাথায় আঙ্গুল ঘসছে… কখনো মুঠো করে টীপছে. আমি শুধু উপভোগ করতে থাকলাম…ওদিকে নজর দেবার সময় নেই. এখনো নীলার শরীরের অনেক কিছু খেতে বাকি.
২ হাতে দুটো মাই ধরে আল্টর্নেটিভলী চাটতে আর চুসতে লাগলাম. গুদের রসে থাই ভিজে একসা. মাই এর বোঁটাতে আলতো কামড় দিলাম. ঊঃ ইশ ইশ ইশ উফফ… কাকিয়ে উঠলো নিলা. জোরে জোরে মাই টিপছি আর চুসছি. এবার নীচের দিকে নামতে লাগলাম চুমু খেতে খেতে. নীলার পেটে কিছুক্ষণ মুখ ঘসলাম. নাভীতে চুমু খেয়ে জিভটা ঢুকিয়ে দিলাম. বেঁকে গেল নিলা. আরও জোরে আঁকড়ে ধরলো আমাকে.নাভী থেকে আরও নীচে যাত্রা শুরু করলাম.
হালকা হালকা বালে ভড়া একটা ত্রিভুজ এর মতো উচু জায়গা. তার পরেই গভীর খাদ. চুমু খেলাম আমি.
সসসসসসসসস করে মাথাটা ঠেলে সরিয়ে দিতে চইলো নিলা. আমি ওর পাছা খামচে ধরে মুখটা সজোরে ঢুকিয়ে দিলাম ২ পায়ের মাঝে. জিভদিয়ে থাই এর ভিতর দিকটা চেটে দিতেই ঝট করে পা ছড়িয়ে দিলো নিলা.
সুযোগটা ছাড়লাম না. মুখ গুজে দিলাম গুদ এ. আআআআআহ এই সেই আখাংকিত জায়গা… যার স্বপ্ন আজ ৩ দিন ধরে দেখছি. নীলার গুদের গন্ধে শরীরটা ঝাকি দিয়ে উঠলো. বাড়াটাও ফুঁসে উঠলো. গুদের চেরায় নাক ডুবিয়ে গন্ধও শুকতেই থাকলাম. একটু পরে বলল… কী গো… খালি শুকবে? একটু চেটে দাও না প্লীজ. আমি জিভ দিয়ে চাটতে শুরু করলাম গুদ.
কাল ফিংগরিংগ এই গুদের জল খসিয়েছিলো নিলা. ধারালো জিভ যে কতো ভয়ংকর, তা বোধ হয় আন্দাজ় করতে পারেনি. গুদে জিভএর ঘসা খেতেই মোচড় দিয়ে উঠলো নিলা….ইসসসসসসস ইশ ইশ ইশ ঊ গড….ই আম ফিনিশ্ড…আআআআআহ ওহ ওহ ওহ উহ….ওহ ওহ আঃ মরে যাবো আমি…..তমাল তমাল তমাল চ্ছাড়ো আমাকে…. এ সুখ সহ্য হয় না… উফফফফ. আমি শুনলাম না কোনো কথা, জিভটা আরও জোরে জোরে রগ্রাতে লাগলাম গুদ এ. গুদের একটা পার মুখে পুরে চুসতে লাগলাম. আর আঙ্গুল দিয়ে ক্লিট ঢলতে লাগলাম.
ওহ ইয়া ওহ ইয়া…..সাক মী… সাক মী বেবী…… ফাস্ট আন্ড হার্ডার….ওহ ওহ ওহ সসসসসসসসসসশ….. এবার লজ্জা ভুলে গুদ তুলে আমার মুখে ধাক্কা মারতে লাগলো নিলা.বুঝতে পারছিলাম ওর গুদের জল খসবে. তাই শেষ অস্ত্র হিসাবে হঠাৎ জিভটা সজোরে ঢুকিয়ে দিলাম গুদে এক ঠেলায়. উই মাআআআঅ…… ফুকক এূ……. সিইইইিত……… ঊঊঊঊগগগজ্জ্জ্জ্জ্জ্জ্….. আমার চুল খামচে ধরে গুদটা মুখের সাথে ঠেসে গুদের জল খসিয়ে দিলো নিলা.
এত জোরে চুল টানছিলো যে মনে হলো চুলে উপরে নেবে. আস্তে আস্তে শিথিল হলো নিলার শরীর. সুখের গোঙ্গাণির মতো একটা আওয়াজ বেড়োছে মুখ থেকে ওর. আমি গুদ চোসা বন্ধও করলাম না.
চুসতেই থাকলাম নীলার গুদ. কল কল করে বেরিয়ে আসা রস গুলো চেটে পুটে খেতে লাগলাম. আর ক্লিট ঘসতে ঘসতে গুদটা জিভচোদা করতে লাগলাম.হাত দুটোও স্থির নেই আমার, এক হাতে মাই অন্য হাতে ওর নিটল পাছা টিপতে লাগলাম.
দুটো পা উচু করে ধরলাম. গভীর পাছার খাজ আর তামাটে ফুটো উন্মুক্ত হলো. আমি জিভটা চালিয়ে দিলাম খাঁজে. ঝাকি দিলো নীলার শরীর. পাছার ফুটোর রিংগে গোল গোল করে জিভ বোলালাম.
তারপর ফুটো থেকে ক্লিট পর্যন্তও লম্বা করে আমার খোস্খসে জিভ দিয়ে চ্ছর টানতে লাগলাম. সমুদ্রের মতো একটা ঢেউ এর আবেশ কাট তে না কাটতেই জিভ এর ঘসায় নীলার শরীরে দ্বিতীয় ঢেউ জেগে উঠলো. ঢুলু ঢুলু চোখ মেলে তাকলো নিলা.
জিভ দিয়ে চেটে আসে পাশে লেগে থাকা গুদের সব রস সাফ করতে না করতেই আবার কুলকুল করে রস বেরোতে লাগলো. গুদটা খুলছে বন্ধও হচ্ছে. জিভটা ভিতরে ঢুকলেই চেপে ধরছে সেটা গুদের পেশী.
আমার মাথাটা চেপে ধরলো নিলা গুদে. তার পর পালটি খেয়ে নীচে ফেলে মুখে গুদ চেপে উঠে বসলো সে. আমার মুখে গুদ ফাঁক করে বসে ঘসতে লাগলো. আঃ আঃ আঃ উহ ইশ ইশ ইশ….. তমাল এত সুখ… এত সুখ আমি বুঝিনি….চাটো চাটো আরও চাটো…. চুসে সব রস নিংড়ে নাও. রস খসাতেই এত সুখ আআআআআহ…. ইচ্ছে করছে এখানেই এই ভাবে বসে তোমাকে দিয়ে সারা রাত গুদ চোসাতৈ.
গুদের চাপে আমি কথা তো দূরের কথা, শ্বাঁসও নিতে পারছিলাম না. একটু পরে নিলা নিজেই নেমে গেল. চুলটা ঠিক করে নিতে নিতে বলল…. এই… করো.
আমি বললাম কী করবো….
বলল জানিনা যাও… অসভ্য.
বললাম বল না কী করবো?
নিলা অন্য দিকে মুখ ফিরিয়ে বলল… ঢুকাও……
আমি ওর মুখটা আমার দিকে ঢুকিয়ে চোখে চোখ রেখে বললাম চোদাতে চাও?
নিলা কিছুক্ষন চুপ করে থেকে আমার কানে মুখ চেপে বলল ফিসফিস করে বলল….. চোদো….. প্লীজ আমাকে চোদো……
আমিও রেডী হয়ে গেলাম. সারা রাত পরে রয়েছে. যতো খুশি খেলা যাবে নিলাকে নিয়ে. এখন আগে চুদে ওকে স্বর্গ সুখটা দিয়ে নি.
প্রথম বার… তাই চিৎ করেই চোদা ভালো. নিলা কে চিৎ করে পা ফাঁক করে দিলাম. ওর মাথার নীচে উচু দুটো বলিস আর পাছার নিছে একটা দিয়েছি. যাতে নিজের গুদে প্রথম বাড়া ঢোকা ও দেখতে পায়. ভেস্‌লীন নিয়ে ভালো করে মাখলাম নীলার গুদ এ. আঙ্গুল ঢুকিয়ে ভিতরেও খানিকটা দিয়ে দিলাম.
নিলা ডাকলো…. আই… একটু এদিকে এসো…
বললাম কী?
বলল আমার মাথার কাছে এসো. আমি গেলে ও বাড়াটা ধরে চকাম করে একটা চুমু খেলো মাথায়. বলল ধন্যবাদ জানানো হয়নি…. এবার চোদো.
আমি হেসে বললাম গুড লাক উইশ করলে. দাড়াও আমিও করে দি… বলে নীলার কেলিয়ে ধরা গুদে একটা চুমু খেয়ে বললাম আজ থেকে তুমি নারী হবে…. অল দি বেস্ট. এবার নিজের বাড়াতে ভেস্‌লীন লাগিয়ে গুদে ঠেকালাম. বাড়া দিয়ে ক্লিটটা জোরে জোরে ঘসতে লাগলাম.
আঃ আঃ উম… সসসস সসসস সসসস ঊঊঃ…. আবার রস ছাড়তে লাগলো নীলার গুদ. একটা হাত দিয়ে মাই টিপছি আর মাই এর বোঁটা মোচড় দিছি. ক্লিট এর সাইজ় এক কাঠিণ্য দেখে বুঝলাম গুদ রেডী. এবার পা দুটো ফাঁক করে গুদের ফুটো তে বাড়ার মাথাটা ঠেকালাম. আসংকা আর অজানা সুখের আশায় কেঁপে উঠলো নিলা.
আমি ঝটকা ঠাপ না মেরে গুদে স্টেডী চাপ বাড়াতে লাগলাম. আচোদা গুদের ফুটোর ইলাস্টিসিটী এক সময় হার মানল বাড়ার চাপ এর কাছে. একটু বড়ো হয়ে ঢুকতে দিলো নিজের ভিতর বাড়া কে. কিন্তু সেই পরাজয় ব্যাথা হয়ে জানলো নিলা কে.
উফফফফ তমাল লাগছে…..উহ.
বললাম প্রথমবার একটু লাগে সোনা… একটু সহ্য করো. আমি চাপ আরও বড়লাম. ভেস্‌লীন মাখা গুদে পুচ করে ঢুকে গেল বাড়ার রাজ হাঁসের ডিম সাইজ় এর মাথাটা.
উফফফফ…. মাআআ গো আআআআআআহ…. চিতকার করে উঠলো নিলা. আমি ওর উপর শুয়ে ঠোটে ঠোট চেপে ধরলাম. নীচের ঠোটটা মুখে নিয়ে চুসতে লাগলাম. হাত দিয়ে মুছরে মুছরে মাই টিপতে শুরু করলাম. কোমরটা গোল গোল করে ঘোরাচ্ছি, গুদের ভিতর বাড়াটা ঘুরে ঘুরে অল্প অল্প ঢিলা করে নিচ্ছে. ঠোট চুসা আর মাই টেপা খেয়ে নীলার ব্যাথা্ একটু কমে এলো. কোমরটা হালকা উপ ডাউন করে বুঝলাম গুদ বেস ঢিলা হয়েছে. মুখটা নীলার ঠোটে চেপে ধরে একটা ঠাপ দিয়ে পুরো ৮ ইংচ বাড়াটা পুরো ঢুকিয়ে দিলাম নীলার গুদ এ……
উহ….. ম্ম্ম্ম্ংগগ্গ….ঊঊঊঊককক্কগগগজ্…. মুখ বন্ধ থাকায় শুধু গোঙ্গণি বেরলো নীলার গলা দিয়ে. জোরে খামচে ধরে পিঠে নখ বসিয়ে দিলো আমার. জ্বালা করছে জায়গাটা. আমি স্লো মোশনে ঠাপ শুরু করলাম. টাইট গুদ থেকে বাড়াটা পিস্টন এর মতো বেরিয়ে আসছে আবার ঢুকে যাচ্ছে. অদ্বুত একটা আওয়াজ হছে….. চূঊককক….বূচ্…পুচ্চ……পূঊকত…….
আস্তে আস্তে গতি বাড়ালাম. নীলার ব্যাথা্ কমে গেছে. কোমর নাড়াতে শুরু করেছে. আমি না থেমে নীলার গুদ মারছি. আঃ আঃ আঃ উহ উহ ঊঃ….ইশ ইশ ইশ ঊঃ…. করো করো…. ওহ ওহ ওহ….. নিলা সুখের জানান দিলো.
জিজ্ঞেস করলাম ব্যাথা্ লাগছে সুইটহার্ট?
না না না…. খুব আরাম লাগছে বেবী…. করো… আরও জোরে ঢুকাও…. ওহ ওহ ওহ কী সুখ গো…. জোরে জোরে…. চোদো… চোদো আমাকে তমাল… আঃ আঃ আঃ আআআআআআহ…..
আমি চোদার স্পীড আরও বাড়ালাম. স্প্রিং দেয়া বেডটা দুলতে লাগলো জোরে জোরে. তাতে ঠাপ আরও জোড় হচ্ছে. মুন্ডিটা গুদের ঠোট পর্যন্ত টেনে এনে গোরা পর্যন্তু ঢুকিয়ে দিচ্ছি. বাড়ার মাথাটা সোজা গিয়ে নীলার জরয়ু গুঁতো মারছে.
যখনই জরায়ু তে টাচ করছে বাড়া, আরামে পাগল হয়ে যাচ্ছে নিলা… বুঝলাম ওর শিৎকার শুনে. আঃ আঃ আঃ আআআআআআআহ….ওহ ওহ ওহ উহ…ইশ ইশ ইশ ঊঊঊঊঃ….উহ উহ উহ আআআআআআআআহ. আমিও আরও বেশি করে ওর জরায়ুতে বাড়া রগ্রাতে লাগলাম.
আমার বাড়াটা খুব মোটা. বডীটাও গীট গীট. ঢোকার সময় নীলার টাইট গুদের দেয়াল গুলো কে রোগরে দিয়ে যাচ্ছে. নিলা কারেংট লাগা মানুষের মতো ঝাকুনি খাচ্ছে.ইশ ইশ ইশ ঊঊঃ…. আরও জোরে আরও জোরে…. ছিড়ে ফেলো সোনা…. চুদে ছিড়ে দাও গুদের ভিতরটা… এ কী সুখ… আঃ আঃ আঃ আমি পারছি না আর থাকতে…. সব কিছু বেরিয়ে যাবে আমার…. ওহ ওহ ওহ… বাড়াটা জরা চেপে ধরে ১৫/২০টা ঘসা ঠাপ দিতেই উফফফফফ আআআআআআহ….. ওহ ওহ ওহ করে চোখ উল্টে গুদের জল খসালো নিলা.
আমি চোদা থামালাম না. সাক্সেসিভ অর্গাজ়ম দেবো ওকে তাই আরও গতি বাড়িয়ে জল খসানো গুদ ঠাপিয়ে চুদতে লাগলাম.
এবার নিলাকে কাত করে একটা পা উচু করে ধরে চুদছি. ওর ডবকা পাছায় আমার তলপেট ঘসা খেয়ে কী যে সুখ দিচ্ছে আমাকে ঊঊঃ. গায়ে যতো জোড় আছে দিয়ে চুদতে লাগলাম.
নীলার টাইট মাই দোলে না, এত টাইট যে শুধু থর থর করে কাঁপছে. আমি খামচে ধরলাম একটা মাই. ঠাপিয়ে বাড়াটা ঢুকিয়ে দেয়ার সাথে সাথেই মাইয়ে একটু করে চাপ দিছি. একটা রিদমে ইংপাল্স পাচ্ছে নীলার শরীর. অল্পক্ষনেই আবার জেগে উঠলো.
নড়ে চড়ে উঠতে আমি নিলাকে উপুর করে হামাগুড়ি দিয়ে দিলাম. পিছনে হাঁটু গেরে বসে পাছা টেনে ফাঁক করে আমূল ঢুকিয়ে দিলাম বাড়াটা গুদ এ.
ঊঊঊঊঃহগগগজ্ক্ক্ক্ক্ক….. বাতাস বেরিয়ে গেল নীলার গলা দিয়ে. আমি পাছা চটকাতে চটকাতে ঠাপ দিছি. এবার নীলার গুদে আমার বাড়ার যাতায়াত দেখতে পাচ্ছি. গুদের রসে বাড়াটা চকচক করছে. ফুটোর রিংগটা কামড়ে বসেছে বাড়ার উপর. মোটা বাড়া গিলতে গিয়ে গুদ এট থর পুরো ফাঁক হয়ে আছে তাই গুদের চেড়ার পিংক কালারটা দেখা যাচ্ছে.
এসব দেখে আমার শরীরে জ্বালা ধরে উঠলো. ফুল স্পীডে চুদতে শুরু করলাম. নিলা আবার চড়মে উঠে গেল. ওহ ওহ ওহ কী চুদছ গো তুমি….. কোথায় শিখলে এমন চোদা…. ঊঃ মা গো…. এত সুখ আমার কপালে ছিল ভাবিনি…. আঃ আঃ আঃ উহ উহ ওহহোগগো… চোদো চোদো চোদো আমাকে চোদো সোনা…. ফাটিয়ে দাও চুদে…. ইস….আআআহ…….
আমি ও সুখের স্বর্গে উঠে গেলাম নীলার অদ্বিতীয় গুদটা চুদে… আঃ আঃ আঃ নিলা আমার নিলা…. উ আর দি বেস্ট… ওহ ওহ ওহ এত সুখ জীবনে পাইনি….. অফ অফ অফ ওহ ওহ ওহ আআআআহ….. আমার তলপেট ভাড়ি হয়ে এলো. সারা গায়ে সিরসিরানী. বিচি থেকে মাল বেরিয়ে এসে নীলার গুদ ভাসিয়ে দিতে চাইছে…আঃ আঃ আঃ উহ…….
নিলা শেষ অবস্থায় পৌছে গেল… উহ উহ উহ উহ… আরও জোরে আরও জোরে…. তোমার বাড়াটা আমার পেট পর্যন্তও ঢুকিয়ে দাও…. চুদে ফাটিয়ে দাও আমার গুদ…ওহ ওহ ইশ ইশ ইশ আআআআআআহ ওহ ওহ ওহ উফফফফ.
আমিও আর ধরে রাখতে চাইছিলাম না. বললাম নিলা আমার রানী… নাও নাও আমার ফ্যাদা নাও তোমার গুদ এ…. আঃ আঃ আঃ ঊঊঃ.
নিলা পাছা দিয়ে উল্টো ঠাপ মারতে মারতে বলল দাও দাও ঢেলে দাও তোমার গরম ফ্যাদা আমার গুদ এ….. জরায়ুতে ঢুকিয়ে দাও তোমার মাল….. ওহ ওহ ওহ তমাল আর পারছি না…. ঢালো ঢালো ডহাআঅলূো… উ…..ঊঊঊো আআআআআআ…….
গুদ দিয়ে বাড়া এত জোরে কামড়ে ধরলো যে আমার ফ্যাদা ছিটকে পিচকারীর মতো সোজা ওর জরায়ুর মুখে পড়তে লাগলো. ইইসসসসস শিট শিট শিট শিট….. ফাককক্ক্ক ইউ….জ়জ়জ়জ়জ়জ়….গগগজ্জ্জ্গূঃ….পাগলের মতো করতে করতে গরম ফ্যাদার ছোয়া পেয়ে গুদের জল খসিয়ে দিলো নিলা.
এরপর ২ জনে সারা রাত অনেক কায়দায় অনেক ভাবে চোদাচুদি করেছি. সে গল্প অন্যদিন হবে. পরদিল বিকেলে ক্রূজ়ার মাটি ছুলো. আমরা ২জনের কাছ থেকে বিদায় নিয়ে নিজের গন্ত্ববে চলে গেলাম.
যাওয়ার আগে নিলা বলল… তমাল… বুলবো না তোমাকে… কখনো না….
আমি বললাম… তোমাকে ও বুলতে পারবো না. ঠিকানা তো দিয়েছিই. ইচ্ছা হলে যোগাযোগ রেখো.
নিলা হেসে বিদায় জানলো…. কিন্তু জানি ২জনের হাসির পিছনে কান্নাই লুকিয়ে আছে…..



                                         সমাপ্ত 
[+] 3 users Like Mr Fantastic's post
Like Reply
#4
wow great!
[+] 1 user Likes zaq000's post
Like Reply
#5
(19-12-2020, 06:20 AM)zaq000 Wrote: wow great!

ধন্যবাদ Heart , তবে পুরো কৃতিত্ব লেখকের  clps
Like Reply
#6
khub sudor dada
[+] 1 user Likes [email protected]'s post
Like Reply
#7
(19-12-2020, 09:03 PM)tarunpatra9386; Wrote: khub sudor dada

হ্যাঁ আসলে নিজের নতুন গল্প শুরু করার আগে অন্য লেখকদের পছন্দের গল্প গুলো পোষ্ট করে দেবো  Smile
Like Reply
#8
এখন বোধহয় আর কেউ সংগ্রহ করে না । অটোগ্রাফ ।  সেইরকম একজন সংগ্রাহকের পুরনো অটোগ্রাফ ডায়েরিতে দেখেছিলাম  মনীষী তারাশঙ্কর লিখেছেন - '' সমুদ্র মন্থনেই অমৃতের উদ্ভব ।'' -  এখন মনে এলো ।
[+] 2 users Like sairaali111's post
Like Reply
#9
(20-12-2020, 03:17 PM)sairaali111 Wrote:
এখন বোধহয় আর কেউ সংগ্রহ করে না । অটোগ্রাফ ।  সেইরকম একজন সংগ্রাহকের পুরনো অটোগ্রাফ ডায়েরিতে দেখেছিলাম  মনীষী তারাশঙ্কর লিখেছেন - '' সমুদ্র মন্থনেই অমৃতের উদ্ভব ।'' -  এখন মনে এলো ।

দিদি আপনি আজকাল কোথায় আছেন ,

বিশেষ দেখা সাখ্যাৎ হয় না

Big Grin
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
(20-12-2020, 03:17 PM)sairaali111 Wrote:
এখন বোধহয় আর কেউ সংগ্রহ করে না । অটোগ্রাফ ।  সেইরকম একজন সংগ্রাহকের পুরনো অটোগ্রাফ ডায়েরিতে দেখেছিলাম  মনীষী তারাশঙ্কর লিখেছেন - '' সমুদ্র মন্থনেই অমৃতের উদ্ভব ।'' -  এখন মনে এলো ।

একদম ঠিক বলেছেন ম্যাডাম, দুজনেই অমৃত ধারার রসাস্বাদন করতে পারলো। অনন্য অনুভূতি। আর শরীরের সঙ্গে মন অঙ্গাঙ্গি ভাবে জড়িত, তাই তো বিদায় বেলায় ওদের মনে বেদনার ঘনঘটা। 
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#11
Khub valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#12
(23-12-2020, 09:24 AM)chndnds Wrote: Khub valo laglo

ধন্যবাদ  Heart
Like Reply
#13
very nice story with description
[+] 1 user Likes Dibakor's post
Like Reply
#14
(24-12-2020, 03:53 PM)Dibakor Wrote: very nice story with description

Yes, indeed, but so many spelling mistakes by writer  Angel
Like Reply
#15
very romantic and erotic story. Although ending wasnt quite happy.but good short story
Very tempting.
Don't mess with me,The beast inside me is sleeping not dead  devil2
Like Reply
#16
Awesome...........
Like Reply
#17
welcome
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#18
Nice story man, thank you.
Like Reply
#19
গল্পটা আমার লেখা। আমিই কিংশুক, তমাল মজুমদার। অনেক সাইটে আমার গল্পগুলো নিজের বলে চালিয়েছে, কিন্তু এখানে আমার নাম ব্যবহার করার জন্য ধন্যবাদ।
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply
#20
(24-12-2020, 05:21 PM)Mr Fantastic Wrote: Yes, indeed, but so many spelling mistakes by writer  Angel

N,, spelling mistake er jonno ami dayi noi. Ei golpo gulo amar lekha. Ebong likhechhilam English font e. Akta site e kamdev bole akjon golpo gulo bangla font e kore nijer naam e chaliye diyeche. Bodh hoy kono software use kore translate koreche, fole ashongkho baje mistake ache. Ami nijeo birokto sei karone. Koyekta golpo to ami nijei abar bangla font e likhe re-post korechi. Ekhanei duto diyechi. Tobe apni amar naam lekhok hisabe rekhei post korechen bole asongkho dhonyobad.
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)