Thread Rating:
  • 16 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বিধবা মায়ের গুন্ডা সাথে প্রেম ও বিয়ে
#1
এই গল্পটি ৬ বছর আগে ঘটেছিল যখন আমার বয়স ১৪ বছর ছিল এবং আমার মায়ের বয়স ছিল ৩৩ বছর।
আমাদের খুব ছোট পরিবার। আমি সুমন, আমার মা রাহেলা এবং বাবা কাদের । আমার বাবা ৪৪ বছর বয়সে মারা যান। তখন এই ঘটনাটি ঘটেছিল। আমার বাবা ব্যাবসায় করতেন।
শৈশবকাল থেকেই আমি বাবা কে খুব বেশি পছন্দ করতাম। আমার বয়স যখন  ৯ তখন বাবা মারা যায়।  
আমার মা রাহেলা একজন সুন্দরী আর যৌবন ভরা মহিলা। মা সাধারণত দিনের বেলায় শাড়ী পড়ে আর রাতের বেলায় নাইটি পড়ে। মায়ের শরীরের মাপ দুর্দান্ত।
 মায়ের মাই দুটো মাঝারি মাপের মাখনের মতো মসৃণ এবং দুধের মতো সাদা। মায়ের শরীরের মাপ ৩৬ ৩৪ এবং ৩৮।
 
আমার মা একজন সাধারণ গৃহিণী। মা যখন বাবাকে বিয়ে করেছিল তখন আমাদের পরিবারের অবস্থা খুব খারাপ ছিল। মা সংসারের খরচ বাঁচিয়ে বাড়িটা বানানোর ব্যাপারে মায়ের অনেক ভূমিকা ছিল
 
আমার জীবন খুব আনন্দের সাথে চলছিল, তবে আমি এখনও দুঃখ বোধ করছি কারণ আমি আমার বাবা মাকে খুব ভালবাসি।
 
মা যখন হাঁটে তখন তাঁর নরম মাই গুলো আর পাছা  হালকা দোলে যেটা দেখে সবাই পাগল হয়ে যায়।আর বিধবার মায়ের পাশে পাশে ঘুরে।
[+] 4 users Like Rimon N's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
nice.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#3
Wonderful start!
Like Reply
#4
Darun suru
Like Reply
#5
তখন আমরা একাই থাকি পুরো বাড়িতে  বাবা মারা যাওয়াতে। আমার নিজেকে নিয়ে তেমন চিন্তা নেই কিন্তু আমার কষ্ট লাগে আমার সুন্দরি মায়ের ভরা দেহ। বাবা মারা যাওয়া মায়ের ভরা যৌবন কুরে কুরে নস্ট হচ্ছে।



মায়ের স্লিম ফিগার, তবে একদম চিকনও না। বাবা মারা যাওয়ার পর আরো বেড়ে গেল।
মার গুদখানা এখনো অনেক টাইট। দেখলে যেকেউ ভাববে কুমারী গুদ। আমি লুকিয়ে দেখেছি অনেকবার। গুদের ওপরের চুলগুলোও সব সময় কামিয়ে রাখে মা।

মা যখন বাইরে বের হয় তখন ছেলে থেকে বুড়ো সবাই মার দিকে ড্যাব ড্যাব করে তাকিয়ে থাকে, যেনো তাদের স্বপ্নের নায়িকা কে দেখছে। সবাই মনে মনে মাকে চোদার ইচ্ছা পোশন করে।

আমার এই অতি রুপবতী কাম স্বর্গের দেবী মায়ের যৌবন নষ্ট হয়ে যাচ্ছে। 
এই হচ্ছে আমাদের পরিবারের পরিস্থিতি। মায়ের এই খরা পরা যৌবনে কামদেবের ভুমিকায় আবির্ভাব হলেন আমাদের এলাকার মুজিব নামে গুন্ডা লোক এলাকার নাম করা।
একদিনের ঘটনা।

রাত প্রায় ৯টা, তখন আমি মা ডিনার করছিলাম। হঠাত বেল বাজলো। মা গিয়ে দরজা খুলতেই দেখলাম দরজার বাইরে মুজিব গুন্ডা দাড়িয়ে ।মা মুজিব গুন্ডা দেখে ভয় পেল।মুজিব গুন্ডা বলল তুমার জামাই কাছে ৫০ হাজার টাকা পাই।এই টাকা কবে দিবেন ভাবী।১ সপ্তাহ সময় দিলেন।যদি দিতে  না পারেন বাড়ি আমার নামে লিখে দিবেন।মুজিবের বয়স ৩৪ বছর হবে,বিয়ে করে নি এখনো।

মা হটাত  গুন্ডা মুখ থেকে ভাবী ডাক শুনে লজ্জা পেয়ে গেলো, কেননা মার পরনে কেবল একটা বড় গলার ম্যাক্সি ছিলো। মা ওড়মা দিয়ে মাথায় ঘোমটা দিয়ে,কথা বলল,আর বাবা যে টাকা নিয়েছেন একটা কাগজ দেখালো সেটা মায়ের হাতে দিতে গিয়ে মাটি পরে গেল। ঝুকতেই মার ম্যাক্সির বড় গলার ফাক দিয়ে মার ধবধবে ফর্শা  দুধ কিছু টাদেখতে পেল। মুজিব মাকে ধরে তুলল।

মা আসুন আসুন ভেতরে আসুন। বিশালদেহী  গুন্ডা আমাকে নিমিশেই আমাকে কোলে তুলে নিলো টাকা না দিলে অকে মেরে দেব । বাবা যতটা বোরিং আর নিরষ লোক,মুজিব গুন্ডা হলে ও ততটাই হাস্যজ্জল একজন মানুষ। বাবা ছোট খাটো, হাল্কা পাতলা গরনের। এদিকে মুজিব যেমন লম্বা চওড়া, বিশালদেহী, তেমন পুরুষালী চেহারা ওনার।
[+] 1 user Likes Rimon N's post
Like Reply
#6
Nice update
Like Reply
#7
মা মুজিব গুন্ডার প্রেমে পড়ে গেলেন।৪ দিন পর আমারা বিয়ের দাওয়াতে গেলাম, বাবার বন্ধু বোনের বিয়ে তে গেলাম আমি আর মা। আর অনুষ্ঠান টা আমদের পাড়ার বাবার  বন্ধুর বাড়িতে হওয়ার ঠিক হয়েছিল। বিয়ে বাড়িতে ওই দিন সবই নতুন বৌ এর মত সাজত মাও তাই সেজেছিল লাল শাড়ি,লাল ব্লাউজ আর গা ভর্তি গয়না আর হাতে মেহেন্দী ছিল আর তাতে সাখা পলা পড়া। পায়েও মেহেন্দী ছিল ও দুই পায়ে দুটো নুপুর। মাকে খুব সুন্দর লাগছিল। ঠিক যেমন কোন নতুন বৌ। ওইদিন মা এত সুন্দর লাগছিল যে মাকে দেখে যে কারোর ধোন দাড়িয়ে যাবে।বাবা মারা যাওয়ার পর প্রথম বার সাজল তাই মা বাড়িতে তালা লাগিয়ে আমাকে নিয়ে বাবার বন্ধুর বাড়ি গেল ।

মা যখন ওদের বাড়ি গিয়ে পৌঁছায় তখন মাকে দেখে সবাই হা করে মার দিকে তাকিয়ে থাকে। আমি ওদিকে অত খেয়াল না করে এদিকে ওদিকে খেলতে লাগলাম। মাও ঘরে চলে গেল। কিন্তু সেখানে দেখলাম মুজিব গুন্ডা ও তার এল বিয়ে খেতে।মা কে মুজিব গুন্ডা যেন আর চোখ ফেরাতে পারছেনা থাকিয়ে আছে।মা দেখলাম লজ্জা পাচ্ছে।মুজিব গুন্ডা কি যেন ভাবছে মায়ের দিকে থাকিয়ে। আর প্ল্যান করতে লাগল তার দল এ ওরা নিজেদের মাঝে,গেদা,কুতুব, ) দের ও সামিল করল।ওরা বলল কি সেক্সি বউ ভাই।টাকার বদলে চুদে দাও। ঠিক হলো মুজিব গুন্ডা মাকে চুদবে।পরে বাবার বন্ধুর বঊ মা কে খাবারের জন্য ডাক দিলেন।
কিন্তু বাবা না থাকার কারণে মার মনটা খারাপ ছিল তাই মা খাবার খেতে মানা করে দিল। তখন কাকিমারা মাকে জোর করে খাওয়াতে লাগল।
মুজিব গুন্ডা  কাকিমা কে বলতে শুনলাম ” ভাবি কে ভালো করে খাওয়া কত দিন  থেকে উপোস  করে আছে ।জামাই নাই কে সুখ দেবে কি করে? “।
কাকিমা ” এর পরে কি তো তুমি ওকে খাবে চেটে পুটে”

ওরা তিন জন কাকিমা হাসতে লাগল। আমি তখন এসব কিছু বুঝতে পারতাম না। তাই অত নজর দিই না। এরপর ওরা আমাকে এক গ্লাস দুধ দিল। দুধ আমার একদমই ভালো লাগে না। তাই আমি দুধ টা না খেয়ে ফেলে দিই। এরপর কাকিমা আমাকে অন্য একটি ঘরে নিয়ে গেল ঘুমানোর জন্য। কিন্তু আমার ঘুম আসছিল না তাই আমি ওদের বাড়িতে এদিকে ওদিকে ঘুরতে লাগলাম। তখন একটি ঘরে মাকে দেখলাম মা আর কাকিমা রা বসে কথা বলছে। তখন প্রায় রাত এগারোটা বাজে। আমি দুর থেকে দেখলাম  কাকিমা আসছে। আমি ভাবলাম আমি ঘুমোইনি দেখলে হয়তো আবার বকাবকি করবে। তাই আমি লুকিয়ে গেলাম। কাকিমা মা কে বলল রাহেলা মুজিব তোকে দেখে পাগল হয়ে গেছে।আর তুমার বরের কাছে ৫০ হাজার টাকা পাওনা।তুমি যদি রাজি থাক তুমাকে বিয়ে করতে চায়।আজকে রাতে তুমাকে কাছে পেতে চায়।তুমি ও সুখ পাবে যা ধন ওর অনেক সুখ পাবে।মা চিন্তা পরে গেল।কাকিমা বলল রাহেলা তুমার ভালো জন্য বলছি।এত টাকা তুমি পাবে কোথায় না দিতে পারলে বাড়ি লিখে দিতে হবে।তখন ছেলে কি নিয়ে কি করে থাকবে।মা বলল আমি রাজি কেঊ যেন জানতে পারবে না।কাকিমা মুজিব গুন্ডা কে বলতে শুনলাম তুমার ভাবি রাজি হয়েছে।মুজিব অনেক খুশি হল কাকিমা কে অনেক টাকা দিল।কাকিমা বলল ওর বর মারা গেছে একটু ধীরে সুস্তে খেয়ো তুমার যা ধন পাঠিয়ে দিবে। কাকিমার কথা শুনে মুজিব হাসল। কাকিমা বলল ব্যবস্তা করি তুমার রানী কে। কাকিমা র হাতে এক গ্লাস দুধ ছিল হঠাৎ দেখলাম ওই দুধটাতে কি একটা পাওডারের মতো মিশিয়ে দিল। আর তারপর সেই দুধ টা মাকে এনে দিল। মা প্রথম এ খেতে চাইছিল না কিন্তু ওদের জোর করায় খেতে বাধ্য হল। দুধ টা খাওয়ার সঙ্গে সঙ্গে মা কিরকম একটা হয়ে গেল শরীর এলিয়ে দিয়ে সোফায় বসে পড়ল।

কাকিমা বলল ” রাহেলা তুমি অনেক দিন তুমার গুদ  উপোস করে আছো তো মুজিবের কথা শুনে তাই মনে হয় তোমার শরীর খারাপ করছে। তুমি আমার ঘরে চলো একটু রেস্ট নেবে। ” তারপর কাকিমা মাকে কাকিমা দের বেড রুমের খাটে নিয়ে গিয়ে শুইয়ে দিলেন। মার ফুটন্ত যৌবন সবাই কে মাতাল করে দিচ্ছিল। আমার মায়ের জন্য চিন্তা হচ্ছিল তাই আমি ওই ঘরের দিকে যেতে লাগলাম। কিন্তু তখন দেখলাম মুজিব গুন্ডা মায়ের ঘরে ঢুকতে। আমি তখন ওই ঘরের একটি আধখোলা জানলায় দাড়ালাম আর ভিতরে কি হচ্ছে। দেখতে লাগলাম। মুজিব ঘরে ঢুকতে ই প্রথমে দরজা টা বন্ধ করে দিল আর ছিটকিনি তুলে দিল।
মা ওনাকে দেখে ভয় পেয়ে গেল আর বলল ” দরজা বন্ধ করলেন কেন? ”

মুজিব গুন্ডা: ” রাহেলা বৌদি আজকে তোমার রসালো যৌবনের সব মজা নেব। মায়ের নাম ধরে ডাকল” বলে ও খাটে মায়ের পাশে বসে পড়ল আর আস্তে আস্তে মায়ের মাথার উপর হাত বোলাতে লাগল। ” রাহেলা তোমার এই ডবকা শরীর আর ভরা যৌবন আমাকে পাগল করে আজ এতদিন পর ভোগ করার সুযোগ পেয়েছি আজকে তোমাকে মন ভরে ভোগ করব” বলতে বলতে উনি মায়ের ঠোঁট এ কিস করতে লাগলেন মা মুখ ঘুরিয়ে নিতে চেষ্টা করছিল আর বলছিল “প্লিজ আমাকে ছেড়ে দিন আমাকে বাড়ি পৌঁছে দিন। আমার ছেলে কোথায়?

“রাহেলা তোমার ছেলে ঘুমোচ্ছে চিন্তা নেই। আর এখন বাড়ি গিয়ে কি করবে তোমার  তো বর নেই  আর ফিরবে না সারাজীবনের জন্য আমাকে বর বানায়।আমি টিক করেছি তুমি সারা জীবন আমার বিছানা গরম করবে।এই বিছানার উপর ই আমাকে আদর  করবে” বলে মাকে কিস করতে লাগল। মা হাত দিয়ে ওনাকে ঠেলে সরানোর চেষ্টা করছিল তখন মুজিব তার একটা হাত দিয়ে মার দুটো হাত কে টেনে মাথার কাছে চেপে ধরল। আর মার মাথায় হাত বোলাতে বোলাতে মায়ের ঠোঁট চুসতে লাগল আর ঠোঁট চোসার সাথে সাথে মুজিব মায়ের গাল, মাথা, চোখ, গলা আর কাধের কাছে ও এলোপাথাড়ি চুমু খাচ্ছিল আর মায়ের কানের লতি টাকে দাত দিয়ে কামড়াচ্ছিল।

মা ছটফট করছিল আর মাথা টা এদিক ওদিক ঘোরাচ্ছিল। তারপর মুজিব গুন্ডাকে মিনতি করে বলল “প্লিজ আমাকে ছেড়ে দিন“। কিন্তু মুজিব মায়ের কথায় একদম কান ই দিল না আর মায়ের ব্লাউজের দুটো বোতাম খুলে দিল আর জীভ দিয়ে মায়ের মাইয়ের খাজ টা চাটতে লাগল আর এক হাত দিয়ে শাড়ির উপর থেকেই মায়ের মাইগুলো টিপতে থাকল তাতে মায়ের মুখ থেকে ” আহহ” করে আওয়াজ বেরিয়ে এলো। এবার মুজিব মায়ের গা থেকে শাড়ি টা খুলে নিল আর একটা একটা করে ব্লাউজের বোতাম গুলো খুলতে শুরু করল। তারপর ওটা খুলে দুরে ছুড়ে ফেলে দিল।
Like Reply
#8
এবার মায়ের সুন্দর কমলা লেবুর মতো মাইগুলো ব্রা এর ভিতর থেকে উকি দিচ্ছিল। মুজিব তা দেখে পাগল হয়ে গেল আর ব্রায়ের মাই য়ের উপর চুমু খেতে লাগল আর তার সঙ্গে মায়ের সায়ার দড়ি টা খোলার চেষ্টা করতে লাগল মা বাধা দেওয়ার চেষ্টা করছিল তখন মুজিব তার একটা পা তার দুটো পায়ের উপর রেখে চেপে ধরল আর এক হাত দিয়ে দুটো হাতকে মাথার উপর ধরল আর অন্য হাত দিয়ে সায়ার দড়ি টা খুলে দিল আর আস্তে আস্তে ওটা কে নিচে নামাতে থাকল। সায়া টা হাটু পর্যন্ত নামানোর পর মুজিব মায়ের ফরসা আর মাখনের মতো নরম থাইগুলো দেখতে পেল।

আর তাতে ঠোঁট বোলাতে বোলাতে বলল “রাহেলা সোনা তোমার থাইগুলো এতো সেক্সি গুদ টা না জানি কি হবে“। মা এতক্ষণে ওষুধের প্রভাবে আস্তে আস্তে নেশাচ্ছন্ন হয়ে যাচ্ছিল ঠিক করে চোখ টাও খুলতে পারছিল না। তাও চোখ খোলার চেষ্টা করতে করতে বলল “প্লিজ আমাকে নষ্ট করবেন না“। মুজিব বলল ” চুদলে কেউ নষ্ট হয় না আর তোমার পুরো শরীর টা তো আমাদের পুরুষদের জন্য ভগবানের দেওয়া প্রসাদ আর প্রসাদ সবসময় ভাগ করে খেতে হয়” । এবার মুজিব মার সায়াটা ও খুলে নিল আর খাটের নীচে ফেলে দিল। এখন মা শুধুমাত্র ব্রা আর প্যান্টি পড়ে কাকুর সামনে পড়ে ছিল। আর মুজিব পাগলের মতো মাকে চুমু খাচ্ছিল।

এবার মুজিব তার সব জামাকাপড় খুলে উলঙ্গ হয়ে গেল আর তার ১১” লম্বা আর ৫” মোটা খাড়া হয়ে থাকা ধোনটা বেরিয়ে এলো। এবার মূজিব মায়ের পিঠের কাছে হাত নিয়ে গিয়ে ব্রায়ের হুক টা খুলে দিল আর ব্রাটা মায়ের বুক থেকে টেনে খুলে নিল।

এবার মায়ের সুন্দর সুগঠিত মাইগুলো মজিবের চোখের সামনে ছিল । তা দেখে মুজিব একবারে হা হয়ে গেল । মায়ের দুধের মতো ফরসা মাইগুলো একদম টাইট আর গোল একটুও ঝুলে যায়নি দুটি বড়ো বড়ো কমলা লেবুর মতো মায়ের বুকে র উপর বসানো তার উপর গোল লাল রং এর চাকতি আর বাদামি রং এর বোটা মাদকতা সৃষ্টি করছিল। মা তখন তার মেহেন্দী লাগানো হাত দিয়ে মাইগুলো কে ঢাকার চেষ্টা করছিল কিন্তু মূজিব মায়ের হাত দুটো ধরে দুদিকে সরিয়ে দিল আর একটি একটা করে মাইগুলো চুসতে আর কামড়াতে লাগল। মা খুব ছটফট করছিল । মায়ের হাতের সাখা পলার আওয়াজ এ মুজিব আরও উগ্ৰ হয়ে গেল আর জোরে জোরে মায়ের দুদগুলো চুসতে আর কামড়াতে লাগল।
মা চিৎকার করছিল ” আআআআআহ, আআআআহহহহহহহহ প্লিজ ব্যাথা লাগছে ”

মুজিব বলল “সোনা এই তো সবে শুরু হয়েছে ব্যাথা কাকে বলে তুমি এরপর টের পাবেপাবে” বলে মুজিব মায়ের দুদগুলোর উপর বসে পড়ল তারপর তার ধোন টা মায়ের মুখের কাছে ধরে বলল ” নাও চোসো”
মা মুজিব কাছে কাকুতি মিনতি করতে থাকল “প্লিজ আমাকে দিয়ে এইসব নোঙরামী করাবেন না আমার স্বামী ও করেনি কোনো দিন আমার সাথে এরকম”
মুজিব বলল ” সোনা আজকের রাতে আমিই তোমার স্বামী।কবে থেকে  অপেক্ষা করছে তুমি এখন শুধু আমারবৌ আর আমি যা বলব তাই করবে। ”

কিন্তু মা কিছু তেই মানছিল না। তখন মুজিবমায়ের প্যান্টি টা খুলতে লাগল এর কিছুক্ষণের মধ্যেই মা পুরো ল্যাঙটো হয়ে মুজিবের সামনে পড়ে ছিল। মোটা মোটা থাইয়ের মাঝে মায়ের পাউরুটি র মতো ফোলা গুদ টা দেখে মুজিব মুখে জল চলে এলএল আর মুজিব মায়ের গুদের উপর আস্তে আস্তে হাত বোলাচ্ছিল। ওদিকে মার চোখ দিয়ে অঝোরে জল বেরোচ্ছিল কারণ এই প্রথমবার বাবা ছাড়া অন্য কোন পুরুষ মাকে এইভাবে উলঙ্গ অবস্থায় দেখছিল।
“ওহ রানি কি সুন্দর রসালো গুদ তোমার একদম মাখনের মতো” এই বলে মুজিব হাত দিয়ে মায়ের রোয়াদার গুদ টা হাত দিয়ে কচলাতে লাগল। তার ফলে “মমহ” করে মায়ের মুখ থেকে একটি শিৎকার বেরিয়ে এলো।

এবার মুজিব মায়ের হাতটা উপরে মাথার কাছে বেধে দিল আর তার পিঠের নিচে একটি বালিশ দিয়ে দিল এতে মায়ের দুদগুলো একটু উচু হয়ে গেল আর গলাটা পিছনের দিকে ঝুঁকে গেল। এবার মুজিব 69 পোজিশন বানিয়ে মায়ের মুখের দিকে নিজের পাগুলো দিয়ে শুয়ে পড়ল আর মায়ের থাইগুলো হাত দিয়ে ধরে তার গুদের মধ্যে নিজের জীভ টা চালান করে দিল।

“আআআহ” মা শিৎকার করে উঠল আর মুজিব জোরে জোরে মায়ের গুদে জীভ চালাতে লাগল এতে মা না চাইতেও আর ও গরম হয়ে গেছিল আর তার গুদ ও ভিজে উঠেছিল। তার ফলে মা আর থাকতে না পেরে মাদক শিৎকার করছিল। তখন মুজিব সুযোগ বুঝতে পেরে দাত দিয়ে মায়ের গুদের ক্লিটোরিস টাতে একটা কামর বসিয়ে দিল।

মা “আআআআহহহহহহহহ” করে চিৎকার করে উঠল। তখনই মূজিব তার খাড়া ধোনটা মায়ের মুখে ঢুকিয়ে দিল সেই কারণে মায়ের আআআহ চিৎকার আক করেই থেমে গেল। এরপর তার মুখ থেকে “গোওওওওওওওও গগগগওওওওওওও” এরকম আওয়াজ বের হচ্ছিল। মা তার মুখটা এদিকে ওদিকে ঘুরিয়ে ধোনটা বের করে দেওয়ার চেষ্টা করতে থাকল কিন্তু তখনই মুজিব তার দুটো থাই দিয়ে মায়ের মুখটা চেপে ধরল আর মায়ের গুদ চাটতে চাটতে তার মুখটাকেও চুদতে থাকল। কিন্তু তার ধোনটা অনেক বড়ো আর মোটা ছিল মায়ের মুখ পুরো খুলে গেছিল তবুও মাত্র ৫ ” ই তার মুখে ঢুকেছিল মার চোখ দিয়ে জল বের হচ্ছিল আর তার নিশ্বাস নিতেও কষ্ট হচ্ছিল। কিন্তু মুজিব মায়ের প্রতি কোনো রকম দয়া মায়া দেখাচ্ছিল না। সে বার বার দাত দিয়ে মায়ের গুদ টাকে কামড়ে ধরছিল আর যখনই মা চিৎকার করতে মুখ খুলছিল তখনই মুজিব তার ধোনটা আরো চেপে তার মুখের ভিতর ঢুকিয়ে দিচ্ছিল। এইভাবে করতে করতে মুজিবের ধোনটা মায়ের গলা পর্যন্ত ঢুকে গেছিল।

এবার মুজিব মায়ের থাইয়ের তলা দিয়ে হাত ঢুকিয়ে তার পা গুলো নিজের কাধে তুলে নেয় । মা কোনো পায়রার মতো শিকারীর জালে আটকে পড়েছিল মা একটু নড়তেও পারছিল না। তার হাত বাধা ছিল, মুখ ধোন দিয়ে ঠাসা ছিল আর পাগুলো মুজিব তার কাধের উপর চেপে ধরে রেখেছিল। মুজিব মায়ের মাখনের মতো নরম গুদে মুখ ডলছিল ও জীভ চালাচ্ছিল আর তার সাথে জোরে জোরে তার মুখ ও চুদছিল মা খুব ছটফট করছিল। মুজিব মায়ের গুদ চুসতে চুসতে মাঝে মাঝেই তার গুদে কামড়ে ধরছিল তাতে মায়ের খুব ব্যাথা লাগছিল কিন্তু তার মুখের ভিতর মুজিবের ধোন ভরা থাকার জন্য কিছু বলতে পারছিল না কিন্তু মায়ের পা নড়ায় নুপুর এর ছনছন আওয়াজ হচ্ছিল এতে মুজিব আরো উত্তেজিত হয়ে যাচ্ছিল এর কিছুক্ষনের মধ্যে মা আর থাকতে না পেরে জল ছেড়ে দিল।

এরপর মুজিব মাকে ছেড়ে দেয় আর হাত গুলো ও খুলে দেয় মা বড়ো বড়ো নিশ্বাস নিতে নিতে কাদছিল আর ওনার কাছে তাকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করছিল। মুজিব খাট থেকে উঠে গিয়ে সোফায় গিয়ে বসল আর মদ খেতে লাগল আর তার সাথে সাথে আমার লাস্যময়ী মায়ের ডবকা ল্যাঙটো শরীর টাকে চোখ দিয়ে গিলে খাচ্ছিল। মা ততক্ষনে সম্পুর্ণভাবে নেশার কবলে চলে গেছিল। বার বার চোখ খোলার চেষ্টা করছিল। মাতালের মতো খাটের উপর পড়ে ছিল নিজের মোটা মোটা কলাগাছের মতো থাইগুলো ছড়িয়ে আর তার মাঝখানে মায়ের মাখনের মতো রোয়াদার টাইট গুদ টা দেখা যাচ্ছিল। বারবার কামড়ানোর ফলে গুদটা একদম লাল টকটকে হয়ে গেছিল।

মুজিব এসব দেখে আর লোভ সামলাতে পারল না আর মদের গ্লাস টা হাতে নিয়ে খাটে মায়ের কাছে এসে বসল আর মায়ের হাতের সাখা পলা নিয়ে খেলতে লাগল।
আর বলল ” রাহেলা তুমি খুব সুন্দরী এত মজা ও সুখ দেব তুমায় । আজকে তোমার সাথে সত্যি কারের ফুলশয্যা করব। ” বলে গ্লাস টা রেখে দিল।

আর মায়ের উপর ঝুকে বলল ” সোনা কথা বলো না। ” মা তখন নেশায় বুদ হয়ে ছিল। মুজিব তার থাইগুলো মায়ের থাইয়ের উপর রেখে তার উপর উঠে বসল। আর বা হাতের আঙুল গুলো টা মায়ের মেহেন্দী পড়া ডান হাতের আঙুল গুলোর মধ্যে ঢুকিয়ে হাতটা চেপে ধরল। আর ডান হাতটা মায়ের রসালো ঠোঁটে বোলাতে বোলাতে তার কানের লতি টা কামরাতে লাগল আর বলল
মুজিব“রাহেলা বৌদি ”
মা “হুমম”

মুজিব” তোমার বর তোমায় সপ্তাহ এ কতবার চুদত” (মায়ের ঠোঁটে চুমু খেতে খেতে)
মা ” জানি না “(চোখ খোলার চেষ্টা করতে করতে)
মুজিব” লজ্জা পেয়ো না বৌদি বলো না তোমার গুদটা এখন ও নতুন বৌ এর মতো টাইট রোজ চুদত না মনে হয়। “(মায়ের মাইগুলো জোরে জোরে টিপতে টিপতে)
মা ” মাসে দু তিন বার করত” (লাজুক ভাবে)

মুজিব” চিন্তা কোরো না জান। এখন থেকে তোমার বর মারা গেলে কি হবে তুমার আরেক বর আমি বাড়ি রোজ গিয়ে তোমায় চুদে আসব। ঠিক আছে?
মা “ম্মমমম। এরকম করে বলবেন না আমার কেমন কেমন লাগছে। ”
কাকু ” ওর বাড়া টা কত বড়ো? ”
মা “আপনার টার থেকে ছোটো।আপনার অর্ধেক এর থেকে একটু বড়ো হবে”

কাকু “ওও ওইজন্য ই এখনও গুদ আচোদা মনে হয়। চিন্তা কোরো না এই তিন দিন ধরে চুদে আমি তোমার গুদটাকে একদম খাল করে দেব। ”
(এই কথা শুনে মার শরীর টা ভয়ে কেপে উঠল)
মা ” না প্লিজ”

মুজিব এবার মাকে চেপে ধরে উঠিয়ে খাটে বসিয়ে দিল আর নিজেও তার খাড়া ধোনটা মায়ের মুখের সামনে ধরে দাড়িয়ে গেল আর বলল ” নাও চোসো ”
মা ” না প্লিজ ”

কিন্তু মুজিব মায়ের চুলের মুঠি ধরে তাকে নিজের বাড়ার উপর ঝুকিয়ে বাড়াটা তার মুখে ঢুকিয়ে দিল। মা আর কোনো উপায় না পেয়ে ওটাকে চুসতে থাকল আর মুজিব মায়ের মাই টিপতে টিপতে আহহ আহহ করছিল। “হ্যাঁ বৌদি আরও জোরে জোরে করো যত শক্ত হবে চুদতে তত ই মজা আসবে” মুজিব এখন পুরোপুরি ভাবে উত্তেজিত হয়ে গেছিল।
মুজিব” নাও সোনা এবার চোদা খাওয়ার জন্য রেডি  হও”
মা ” না প্লিজ এরকম করবেন না আমার সাথে ”

কিন্তু মুজিব মায়ের কোনো কথা শুনল না আর মাকে খাটে এমনভাবে শুইয়ে দিল যে মায়ের পাগুলো মাটিতে ছিছিল আর গুদটা বিছানার কোনায় তার পর মুজিব নিজের ধোনে একটু তেল লাগাল আর মায়ের থাইগুলো হাতে ধরে গুদে তার ধোন টা ঘসতে লাগল
তখন মা বলে উঠল ” প্লিজ আস্তে. ……… খুব মোটা আপনার টা “।
Like Reply
#9
মুজিব গুন্ডা বলল ” চিন্তা করো না রানি মেয়েদের গুদ চোদার জন্যই তৈরি হয়েছে না চোদালে মেয়েরা স্বর্গ পায় না। ” আর হাত দিয়ে মায়ের টাইট গুদটা খুলতে লাগল আর বলল “ওহ বৌদি কি টাইট গুদ তোমার” এরপর মুজিব তার ধোনের মুন্ডি টা মায়ের গুদের উপর রেখে একটা ধাক্কা দিল আর মুন্ডি টা মায়ের টাইট গুদে ঢুকে গেল।

তখন মা জোরে চিৎকার করে উঠল “আহহহহহহহহহহহ মরে গেলাম ” মায়ের গুদ থেকে রক্ত বেরোচ্ছিল যেন কোনো কুমারী মেয়ের সতীপর্দা ফেটে গেছে।
” মাগী এখন তো সবে ধোনের মুন্ডি টা ই গেছে পুরো ধোনটা তো এখনও বাকি আছে” বলে মুজিব আরো জোরে একটা ধাক্কা মারল আর তার ধোনটা মায়ের গুদ চিরে আরও ৪” ঢুকে গেল।
মার চোখ দিয়ে জল বেরিয়ে গেল আর মা চিৎকার করে বলতে থাকল ” দোহাই আপনার আমাকে ছেড়ে দিন “। এতে মুজিব আরও উত্তেজিত হয়ে গেল
আর বলল ” রাহেলা খানকি ভগবান তোকে পৃথিবীতে আমাদের চোদা খাওয়ার জন্যই পাঠিয়েছে আর বলে দিয়েছে তোকে ভালো ভাবে চুদতে”

এখন ও মায়ের পা টা উপরে তুলে নেয় আর আর দুহাতে ধরে রেখে জোর করে নিজের পুরো ধোনটা মায়ের গুদে ঢোকাতে থাকল। মা চিৎকার করছিল তখন মুজিব গুন্ডা মায়ের ঠোঁট গুলো নিজের ঠোঁট দিয়ে চেপে ধরল এতে মায়ের চিৎকার বন্ধ হয়ে যায়। এবার একটা শেষ ধাক্কা দিয়ে ও ওর পুরো ধোনটা মায়ের গুদে ঢুকিয়ে দেয়।

মা চেচিয়ে উঠল ” আহহহহহহহ মা গো…… মরে গেলাম…… খুব ব্যাথা করছে…. প্লিজ বের করে নিন” কিন্তু মুজিব মায়ের দুটো হাত কে নিজের হাত দিয়ে ধরে আস্তে আস্তে ধোনটা আগু পিছু করতে থাকল। তার মোটা ধোনটা মায়ের গুদটাকে রবারের রিঙের মতো বানিয়ে ভিতর বাইরে হতে থাকল। তারপরে মুজিব আস্তে আস্তে গতি বাড়াতে লাগল। মা চিৎকার করছিল কিন্তু উনি পুরোপুরি মুজিবের কবলে ছিল। মুজিব মায়ের হাত পা চেপে ধরে জানোয়ারের মতো মাকে চুদতে লাগল। মা ছটফট করছিল আর মায়ের সাখা পলার আওয়াজ হচ্ছিল তার সাথে সাথে মুজিব যখন মায়ের পা ধরে ঠাপ মারছিল প্রত্যেক ঠাপের সাথে মায়ের পায়ের নুপুর বেজে উঠছিল এতে পরিবেশ আরও যৌনত্তেজক হয়ে উঠছিল।

এখন মুজিব পুরোদমে মাকে চুদে যাচ্ছিল আর পুরো ঘরে শুধু ফচ ফচ করে চোদার শব্দ হচ্ছিল। মা নিজের মাথা টা এদিক ওদিক ঘোরাচ্ছিল আর মা কাদতে কাদতে ” আহহহহহহহহহহ , ওহহহহহহহ, নাআআআআআআ মা গোওওওওওওও আমি মরে গেলাম গোওওওও” এরকম করছিল। মুজিব মনের সুখে মাকে চুদছিল আর চোদার সময় তার থাইগুলো মায়ের থাইয়ের সাথে ধাক্কা খাচ্ছিল এতে থপ থপ করে আওয়াজ হচ্ছিল। এইভাবে প্রায় ৩০ মিনিট চোদার পর মুজিবের মায়ের ভিতরেই মাল ঝরে গেল।

“আহহহ সোনা আজ তো চুদে খুব মজা পেলাম নে আমার বীজ তোর গুদে নে আমি তোকে গর্ভবতী দেখতে চাই তোর বুকের দুধ খেতে চাই” এই বলে নিজের সব বীর্য মায়ের গুদে ঢেলে দিলদিল আর মায়ের পাশে শুয়ে পড়ল। মা আধমরা হয়ে গেছিল আর তার গুদের পুরো দফা রফা হয়ে গেছিলগেছিল আর তা দিয়ে রক্ত ও বের হচ্ছিল। মা ওভাবেই খাটের উপর পা ছড়িয়ে পড়ে ছিল কিছুক্ষণ পর মুজিব আবার মায়ের শরীর নিয়ে খেলতে খেলতে উত্তেজিত হয়ে উঠল আর এভাবেই সারা রাত মুজিব মাকে খেলনা বানিয়ে খেলল আর তাকে নানা রকম পোসিশনে চুদল। তারপর সকাল ৬ টা নাগাদ মুজিব গুন্ডা জামাকাপড় পড়ে বেরিয়ে গেল।

মা ওখানেই অজ্ঞান হয়ে পড়ে ছিল এত চোদা তো বাবা সারা মাসেও চুদত না যতটা মুজিব গুন্ডা একদিনে চুদেছে। এরপর  কাকিমা ঘরে এল আর এসে মায়ের গুদটা পরিস্কার করে তার গায়ে একটি চাদর চাপা দিয়ে দিল। মা চোখ বন্ধ করে খাটের উপর পড়ে ছিল
 কাকিমা তার ঠোঁটে একটা চুমু খেল আর বলল ” রাহেলা এখন সারাদিন আরাম করো রাতে তোমায় মুজিব গুন্ডা আবার আসবে তাকে দিয়ে চোদাতে হবে। ওনার তোমার মতো মাল পছন্দ। তুমার পছন্দ হয়ে উনার বাড়া।মা বলল হম অনেক বড়।কাকিমা বললেন অনেক আরাম পাবে ও অনেক সুখ। বলে বাইরে চলে গেল আর আমি ও ঘরে এসে শুয়ে পড়লাম যদিও বেশিক্ষণ ঘুমাইনি যাতে কেউ সন্দেহ না করে।

সারা রাত চোদন খাওয়ার পর পরের দিন মা বিকেল পাঁচটা পর্যন্ত শুয়ে থাকল। বিকেলে কাকিমা এসে মাকে ওঠাল ” তরাহেলা বৌদি ওঠো। আরও কতক্ষন ঘুমোবে। সন্ধ্যে হয়ে এলো। তুমি সকাল থেকে কিছু মুখেও দাওনি যাও আগে গিয়ে ফ্রেশ হয়ে এসো। “। আমি ওইঘরের জানলাটার কাছে দাড়িয়ে ছিলাম আর ভিতরে যা হচ্ছিল সব দেখতে পাচ্ছিলাম। মা উঠে বসতেও পারছিল না। মায়ের গুদটা লাল হয়ে ফুলে উঠেছিল আর মাকে দেখে মনে হচ্ছিল যে তার সারা শরীরে ও খুব ব্যাথা করছিল। কাকিমা মাকে ধরে তুলল আর কাপড় পড়িয়ে দিল তারপর ওই ঘরের সাথে লাগোয়া বাথরুমে নিয়ে গিয়ে ছেড়ে আসল। মার ফ্রেশ হতে এক ঘন্টা মতো সময় লাগল। তারপর  কাকিমা মাকে ঘরে খাটের উপর নিয়ে গেল আর তার জন্য খাবার আনাল।

আর বলল ” রাহেলা বৌদি খেয়ে নাও”
মা ” এবার আমি বাড়ি যাব ” কাকিমা ” না বৌদি এখন তো তোমার যাওয়া হবে না। বর যখন নেই তোমার বর ফিরবে না কোন দিন এখানে থেকে যায়। আর বলল ৩ দিন থাক যদি ভাল না লাগে চলে যায়।এই ৩ দিনে অনেক সুখ দেবে মুজিব গুন্ডা।
মা না না করছিল তখন কাকিমা রাতে মা আর মুজিবের চোদন ভিডিও টা দেখাল। আর বলল
কাকিমা “মাগী কথা না শুনলে ছেলের সাথে সাথে পুরো পাড়াকে এই ভিডিও টা দেখিয়ে দেব”

মা কাদতে লাগল কিন্তু তার কিছু করার ছিল না। মাকে খাওয়ানোর পর কাকিমা মাকে আবার ওই বাথরুমে নিয়ে গেল আর তাকে ল্যাঙটো করে বাথটাবের উপর শুইয়ে দিল। তার পর সুগন্ধি সাবান দিয়ে তাকে রগড়ে রগড়ে স্নান করাতে লাগল। কাকিমা মায়ের মাদক শরীর টা নিয়ে খেলছিল।

তারপর কাকিমা মাকে  কে বলল ” এই বড়ো বড়ো মাইগুলো দেখ আমাদের মুজিব গুন্ডার কোনো দোষ নেই শালী দেখে যে কেউ পাগল হয়ে যাবে। ”

কাকিমা ” আজ মুজিব গুন্ডা বউ বানিয়ে একে চুদবে ওনার একদম বালহীন পরিষ্কার গুদ পছন্দ তাই এর গুদের এই ছোট ছোট বালগুলো পরিষ্কার করে দাও”
কাকিমা রেজর দিয়ে মায়ের গুদ পরিষ্কার করছিল তারপর মায়ের গুদ একদম সাফ আর চিকনি হয়ে যায় এরপর বন্দনা কাকিমা মায়ের গুদটার উপর হাত বোলাতে বোলাতে হাসছিল আর বলছিল ” বেচারিকে এখনও কত চোদাতে হবে শালীর গুদ একেবারে খাল হয়ে যাবে। ”

 কাকিমা একটা সেন্টের বোতল মায়ের গুদে ঢুকিয়ে স্প্রে করছিল আর তারপর মায়ের সারা শরীরে সুগন্ধি সেন্ট লাগিয়ে জল দিয়ে স্নান করাল। তারপর মাকে কাকিমার বিয়ের গয়না পড়িয়ে দিল। আর মাকে ঘরে খাটের উপর শুইয়ে দিল মা খাটের উপর ল্যাঙটো হয়েই শুয়ে ছিল। এরপর মায়ের গায়ে একটা চাদর চড়িয়ে দিল।
[+] 4 users Like Rimon N's post
Like Reply
#10
Darun darun
Like Reply
#11
Dada darun laglo.
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#12
Darun update.
Like Reply
#13
আরও চাই,তাড়াতাড়ি
Like Reply
#14
রুম টাকে আবার ফুলশয্যার মতো করে সাজানো হয়। এরপর কাকিমা একটা দুধের গ্লাস নিয়ে মায়ের কাছে আসে কিছুক্ষণ না করার পর মা দুধটা খেয়ে নেয়। মা দুধটা খেয়ে ওখানেই শুয়ে পড়ে। মা দেখলাম অনেক খুশি।

কাকিমা ” রাহেলা বৌদি এখন সবে নটা বাজে মুজিব আসতে দেরী আছে ততক্ষণ আমরাও এই রসমালাই টা একটু চেখে দেখিওরা মাকে ব্রা, প্যান্টি আর একটা নাইটি পড়িয়ে ওখানে শুইয়ে দিল। কারণ মুজিব আসার সময় হয়ে গেছিল। কাকিমা বাইরে বেরোতেই মুজিব দেখতে পেল।

মুজিব ” বৌদি সব তৈরি আছে? ” কাকিমা ” হ্যাঁ  মুজিব সব তৈরি রাহেলা তোমার জন্যই অপেক্ষা করছে। যাও আজ মাগীকে চুদে লাল করে দাও আজকের সারা রাত ও শুধু তোমার”কালকে যেন তুমার বউ হয়ে বের হয়।সারা জীবন তুমার চুদা খেতে রাজি থাকে।

মুজিব ঘরের ভিতর ঢুকল আর দরজা টা বন্ধ করে দিল। মা অজ্ঞান হয়ে শুয়ে ছিল। মুজিব মায়ের পাশে গিয়ে বসল তার হাতে রাবড়ির প্যাকেট ছিল ওটা মুজিব টেবিলে রেখে দিল। মুজিবের ধোনটা মাকে দেখে খাড়া হয়ে গেছিল। সবার প্রথমে মুজিব জামাকাপড় খুলে ফেলে মায়ের পাশে শুয়ে পড়ল।
মুজিব (মায়ের গাল টিপে ধরে) – “রাহেলা বৌদি ওঠো”
মা (আস্তে আস্তে চোখ খুলে) -” হুমম। কে? মুজিব আপনি? ”
মুজিব– “হ্যাঁ বৌদি। আজ রাতে আমি তোমার ভাতার। ”
মা -আমি আজকে পারব না মুজিব। আমাকে একটু সু্যোগ দেয়।আজকে তুমাকে পারতে হবে।আর অনেক সুখ পাবে।

মুজিব– ” সোনা বৌদি আমার। আমার ও ধোন খাড়া হয়। আর আমার তো শখ তোমার মতো ঘরোয়া বিবাহিত বিধবা কে চোদে বঊ বানাতে। তোর উপর তো আমার চার বছর ধরে নজর ছিল আজ তোকে বাগে পেয়েছি।তর জামাই মরে অনেক উপকার করছে আমার জন্য।

মুজিব আস্তে আস্তে মায়ের শরীরে হাত বোলাতে বোলাতে মায়ের নাইটি টা খুলল। মা নিজের একটা আঙুল নাড়ানোর মতো অবস্থাতেও ছিল না। এখন মা শুধু ব্রা আর প্যান্টিতে কাকার সামনে ছিল। মুজিব মায়ের মাদকীয় যৌবন দেখে আরও উত্তেজিত হয়ে গেল আর মাকে পুরোপুরি ল্যাঙটো করতে শুরু করল। প্রথমে মায়ের ব্রাটা খুলে ছুড়ে ফেলে দিল তারপর তার প্যান্টিটাও খুলে দিল। এখন মায়ের ডবকা শরীর টা উলঙ্গ হয়ে খাটের উপর পড়ে ছিল। মুজিব মাকে খাটের উপর বসালো আর তার দুটো হাত পিঠের পিছনে টাইট করে বাধতে লাগল। মা বাধা দেওয়ার চেষ্টা করছিল।মুজিব বলল কালকে কত সুখ পেয়েছ রাহেলা।আজকে তার চেয়ে বেশি সুখদেব।আজকে আমারদের বাসর রাত। তুমার পেটে আমার বাচ্ছা দেব।

মা– ” আমার হাত বাধছেন কেন? ”
মুজিব ” আমার তোর মতো মাগীদের কষ্ট দিয়ে চুদতেই বেশী মজা লাগে। ”
মা খাটের উপর অসহায়ভাবে বসে ছিল এখন মনোহর কাকা নিজের পকেট থেকে একটি সিদুরকৌটো বার করল আর তার থেকে এক চিলতে সিদুর নিয়ে মাকে পড়িয়ে দিল।
মুজিব-” রাহেলা বৌদি আজ রাতে তুই আমার বিয়ে করা বৌ। এখন নতুন বরের সাথে ফুলশয্যার জন্য তৈরি হয়ে যা। ”

মাকে খুব সুন্দর দেখতে লাগছিল। তার ফরসা কাধ আর বাহু , কামানো বগল আর গোল গোল সুন্দর দুদ তো ছিলই তার উপর মুজিব তার সিথিতে যে মোটা করে সীদুর পড়িয়ে দিয়েছিল তাতে মাকে আরও সেক্সি লাগছিল। তার সাথে সাথে মায়ের গায়ের গয়না গুলো তার গলায় মঙ্গলসুত্র, কানে দুল নাকে নাকছাবি তার সৌন্দর্য কে আরও গভীর ভাবে ফুটিয়ে তুলছিল। একটা বিবাহিত মহিলা চোদন খাওয়ার জন্য মনোহর কাকার সামনে বসে ছিল।

মুজিব মাকে জড়িয়ে ধরল আর তার গোলাপি ঠোঁট গুলোকে চুসতে লাগললাগল আর তার সাথে সাথে একটা হাত দিয়ে মায়ের বাম দুদটাকে টিপছিল। মা ” আআহ আআআহহহ ” করছিল। মুজিব এরপর মায়ের কাধে চুমু খেতে খেতে বগলে চুমু খেতে লাগল আর সে তার দুটো হাত দিয়ে মায়ের মাইগুলো চেপে ধরে রেখেছিল আর জোরে জোরে টিপছিল।
মা “উউউহহহহ আআআহহহহ ওওওওহহহহহ” করতে করতে মাথা এদিকে ওদিকে ঘোরাচ্ছিল আর বলছিল – “প্লীজ আস্তে খুব লাগছে আমার। ”

মুজিব ” বৌদি সোনা  বৌদি সাথে বাজি হয়েছে যে তোমাকে বেশী রগড়ে চুদতে পারলে সে তোমাকে আমার জন্য বউ বানিয়ে নিয়ে আসবে।তার নিজের কাছে রাখতে পারবে। রাবড়ি খাবে ওতে শক্তি আসে। ”
মুজিব রাবড়ির প্যাকেট টা হাতে নিয়ে তার থেকে এক চামচ মায়ের ঠোঁটে জোর করে ঢুকিয়ে দিল এরপর নিজের ঠোঁট দিয়ে মায়ের ঠোঁট চুসতে লাগল।
“মমমমমমম, হমমমমমম” মা কিছু বলতে পারছিল না কিন্তু মুজিব কোনো পরোয়া না করে তার ঠোঁট চেটে যাচ্ছিল।
Like Reply
#15
মুজিব ” ওহ বৌদি তোমার গোলাপি ঠোঁটের রসের সাথে মিশে রাবড়ির স্বাদ টা দ্বিগুণ হয়ে গেছে। ”
এরপর মুজিব মায়ের দুটো মাইতে রাবড়ি মাখিয়ে সেগুলো কেও চাটতে লাগল মাও এখন গরম হয়ে গেছিল আর শিৎকার করছিল। মায়ের মাইগুলো লাল হয়ে গেছিল মনোহর কাকা নির্মমভাবে ওগুলো টিপছিল আর কামড়াচ্ছিল এমনভাবে টিপছিল যেন ওর থেকে নিঙড়ে রস বের করবে।

মায়ের হাত পিছনে বাধা থাকার কারণে সে শুধু মাথা হেলাতে পারছিল। আর তার সাথে জোরে জোরে শিৎকার করছিল ” ইসসসসসসসসস, আআআহহহহহহহহহ, ওহহহহহহহ, আআআহহহহহহহ মরে গেলাম মাআআআআআআ” মায়ের এইসব শীৎকার করায় পরীবেশটা আরও সেক্সি হয়ে গেছিল। মুজিব পাগলের মতো মাকে চটকাচ্ছিল।

এবার মুজিব মায়ের দুটো পা ফাক করে তার মোলায়েম গুদে এক চামচ রাবড়ি ঢেলে দিল আর চাটতে লাগল। এবার মা না চাইতেও উত্তেজিত হয়ে গেছিল আর চিৎকার করছিল “আআআহহহহহহহ চাটুন আরও জোরে চাটুন“। এইভাবে পাচ মিনিট চাটার পর মা ঝরে গেলো মায়ের গুদটাও এখন লাল হয়ে গেছিল।
মুজিব” বৌদি এবার তোমার রাবড়ি খাওয়ার পালা”

বলে মুজিব নিজের ধোনের উপর রাবড়ি লাগাল আর সেই ধোনটা জোর করে মায়ের মুখে ঠেসে ঢুকিয়ে দিল আর বলল “নাও মাগী বৌদি চোসো ”
মুজিবের ধোনটা কালকের থেকে বড়ো ছিল এগারো ইঞ্চি লম্বা আর ৩.৫ ” মোটা। মা পুরো হা করেও শুধু মাত্র একটুখানি ই মুখে নিতে পেরেছিল।
মুজিব – ” কি হল মাগী চোস। ” বলে মুজিব মায়ের চুলের মুঠি ধরে পুরো ধোনটা তার মুখে ঢুকিয়ে দিলদিল আর জোরে জোরে মায়ের মুখচোদা করতে থাকল।

আর বলতে লাগল ” আআহহহ রাহেলা  মাগী চোস। আরও জোরে জোরে চোস তোর মুখেই এত মজা গুদ না জানি কি হবে। ” আর সব মাল মায়ের মুখের মধ্যেই ফেলে দিল মা ছটফট করে মুখ সরাতে চাইল কিন্তু মুজিব তার দুই হাত দিয়ে তার মুখটা নিজের ধোনের উপর চেপে ধরল। আর তার পুরো মালটা মাকে খেতে বাধ্য করল। মায়ের নিশ্বাস বন্ধ হয়ে যাচ্ছিল আর মুখ দিয়ে গো গো আওয়াজ বের করছিল। কিন্তু মুজিব তার পুরো মালটা মাকে খাইয়ে তবে ছাড়ল।
মুজিব– ” কি বৌদি কেমন লাগলো ”

মা -” প্লিজ আমার হাত টা খুলে দিন খুব ব্যাথা করছে ”
মুজিব – “দিচ্ছি কিন্তু আমার ধোনটা চুসে আবার খাড়া করে দাও”
এই বলে মুজিব মায়ের হাত টা খুলে দিল। মা প্রথমে ধোনটা চুসতে চাইছিল না তখন মুজিব মাকে একটা জোরে থাপ্পড় মারল থাপ্পড় খেয়ে মা মুজিব ধোনটা চুসতে লাগল আর আস্তে আস্তে মুজিব ধোনটা আবার আগের অবস্থায় ফিরে এলো। মুজিব এরপর মাকে খাটে শুইয়ে দিল।

মুজিব” বৌদি সত্যি করে বলো তো তোমার স্বামী ছাড়া আর কতজন তোমাকে চুদেছে? ”
মা ( লজ্জা পেয়ে) – “কাল তুমি ছাড়া আর কেউ না। ”
মুজিব -” মজা পেয়েছিস খানকি?আমার বাড়াটা কেমন? ”

মা– ” খুব মোট।কাল খুব কষ্ট দিয়ে করেছিলেন। যোনি থেকে রক্ত বেরিয়ে গেছিল। এখনও খুব ব্যাথা। আপনার আজকে টা তো আরও মোটা”
লাগছে– ” চিন্তা কোরোনা সোনা কিছু দিনের মধ্যে তোমার গুদ এর থেকে আমার বড়ো  ধোন গিলে খাবে। তোমার স্বামী তোমাকে আমাদের জন্য যত্ম করে রেখেছিল। তোমার মতো মালকে তো সবার সাথে ভাগ করে খেতে হয় না। এরপর আমার আরও অনেক চুদন খেতে হবে।

তারপর মুজিব মায়ের পা দুটি ফাক করে বলল -” চলো বৌদি এবার চোদা খাওয়ার জন্য তৈরি হও”
মা-” না প্লিজ আমাকে ছেড়ে দিন। বাড়ি যেতে দিন। আপনার টা খুব মোটা আমি মরে যাব। ”কাল যখন নিয়েছি আজকে ও পারবে।
মুজিব (মাকে একটা চড় মেরে )- ” নাটক চোদাস না মাগী। চোদন তো তোকে খেতেই হবে। চল তাড়াতাড়ি পা উপরে কর আর হাত মাথার কাছে রেখে চুপচাপ পড়ে থাক। ”
মুজিব মায়ের পা উপরে তুলে নিজের বাড়াটা মায়ের গুদের উপর রেখে জোরে একটা ধাক্কা দিল। তাতে তার মোটা ধোনটা গুদ চিরে অর্ধেক টা মায়ের গুদে ঢুকে গেল।
মার মুখ থেকে চিৎকার বেরিয়ে এল ” আআআআহহহহহহহহহহ মামাআআআআ মরে গেলাম”

মুজিব এবার মায়ের দুটি হাত নিজের হাত দিয়ে চেপে ধরল আর নিজের ঠোঁট মায়ের ঠোঁটের উপরে রেখে দিয়ে জোরে জোরে ধাক্কা দিতে লাগল যতক্ষণ না পুরো ধোনটা ঢুকে গেল। মা চিৎকার করতে চাইছিল কিন্ত কাকা তার ঠোঁট চেপে ধরে রেখেছিল। এবার মুজিব ধিরে ধিরে কোমরকোমর নাড়াতে শুরু করল। মায়ের চোখ দিয়ে জল বেরোচ্ছিল। মা ব্যাথার চোটে কাদছিল আর তাকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করছিল কিন্তু মুজিব তা শুনে আরও উত্তেজিত হয়ে গেল আর আরো জোরে চুদতে লাগল।

মার মাথার চুল খুলে গিয়ে বালিশের উপর ছড়িয়ে পড়েছিল, মাথা ব্যাথার চোটে এদিক ওদিক করছিল , চোখ বন্ধ ছিল, হাতগুলো বিছানার চাদর টা আকরে ধরে রেখেছিল আর তার মুখ থেকে শিৎকার বের হচ্ছিল যা প্রত্যেক ধাক্কার সাথে আরো বেড়ে যাচ্ছিল। মাকে এখন স্বর্গের অপ্সরাদের মতো সুন্দর দেখতে লাগছিল। মুজিব মাকে এমনভাবে চুদছিল যেভাবে কেউ হামানদিস্তায় মশলা গুড়ো করে। মার গুদ হা হয়ে গেছিল। মুজিব মায়ের পাদুটো কাধে তুলে জোরে জোরে মাকে ঠাপাতে লাগল।“আআআহহহহহহহ উউউউফফফফফফফ মমমমমমমমমমম মাআআআ গো” মায়ের এরকম চিৎকার আর ছটফটানির আওয়াজ তার জোশকে দ্বিগুণ করে দিচ্ছিল।

মুজিব– ” হ্যাঁ বৌদি আহহহহহ কি মাখনের মতো গুদ তোমার। আআআহহহহ চুদতে খুব মজা লাগছে।
মুজিব বিচিদুটো মায়ের পোদে ধাক্কা মারছিল। মুজিব প্রত্যেক টা ধাক্কায় মায়ের চিৎকার বেরিয়ে আসছিল। মা এখনও পর্যন্ত তিনবার জল ছেড়ে দিয়েছিল কিন্তু কাকার ধোন তখনও খাড়া হয়ে ছিল। এভাবে আরও পচিশ মিনিট চোদার পর কাকা তার সব বীর্য মায়ের গুদের মধ্যে ঢেলে দিল। আর মায়ের উপর শুয়ে পড়ল। ওরা দুজনেই জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল। মা আধমরা হয়ে খাটের উপর পড়ে ছিল। তার মধ্যে একটু নড়ার শক্তি ও অবশিষ্ট ছিল না।
কিছুক্ষণ পর মুজিব আবার উঠে মাকে রগড়াতে লাগল। আর তার ধোনটা আবার খাড়া হয়ে গেছিল।
মা– ” আর না প্লিজ ”মুজিব আজকে বাসর রাত রাহেলা সারারাত চুদব, না চুদলে বাচ্ছা আসবে কি করে।মা না আমি মুখ দেখাবে কি করে সমাজে।মুজিব আমি তোকে বিয়ে করব।বেশি তেড়িবেড়ি করলে খবর আছে।রেডি হয় মাগি।

মুজিব গুন্ডা – ” চুপ রেন্ডি এখনও পুরো রাত বাকি। চল এখন তাড়াতাড়ি কুত্তি হয়ে যা। ”
মুজিব মাকে কুত্তি বানিয়ে তার পাছায় হাত বোলাতে বোলাতে বলল ” বৌদি কখনো পোদ মারিয়েছ? ”
মা – ” না প্লিজ আপনার ওটা আমার যোনিতেই খুব কষ্টে ঢুকেছে পাছায় ঢোকালে আমি আর বাচব না”
মুজিব-” বৌদি ক্ষুধার্তের সামনে খাবারের থালা সাজিয়ে দিলে সে না খেয়ে ওঠে না। আর তুমি তো পুরো রাজভোগ”
মুজিব তার বাড়াতে একটু তেল লাগিয়ে সেটা মায়ের পোদে ঢোকাতে লাগল।

আর বলল-” বৌদি আসল ফুলশয্যা তো এখন হবে তোমার কুমারী পোদের শীল ফাটিয়ে ”
মা– ” প্লিজ না। আপনার যেমন মন চায় সারা রাত আমার গুদ মারুন কিন্তু আমার পোদ মারবেন না। ফেটে যাবে। আমার গুদ আপনার যেভাবে ইচ্ছা চুদুন যত খুশি  চুদুন কিন্তু প্লিজ পাছা না। ”
কিন্তু মুজিব মায়ের কোনো কথা না শুনে জোরে একটি ধাক্কা মারল আর ধোনের মুন্ডিটা মায়ের পোদে ঢুকে গেল।
মা চিৎকার করে উঠল ” আআআআহহহহহহহহহহ ও মাআআআআ, প্লিজ বের করে নিন”

কিন্তু মুজিব মায়ের কোনো কথা না শুনে আর একটি ধাক্কা দিয়ে পুরো ধোনটা মায়ের পোদে ঢুকিয়ে দিল। আর দুই হাত দিয়ে মায়ের মাই টিপতে টিপতে পোদ ঠাপাতে লাগল।
মায়ের চিৎকার সারা ঘরে শোনা যাচ্ছিল ” আআআআহহহহহহহহহহ ওওওওহহহহহ উফফফফফফফফফ প্লিজ ছেড়ে দিন”

কিন্তু মুজিব পুরো দমে প্রায় কুড়ি মিনিট ধরে মায়ের পোদ চুদলেন। তারপর পোশিসন পাল্টে তার ধোনটা মায়ের গুদের মধ্যে ঢুকিয়ে ঠাপাতে লাগল প্রত্যেক ধাক্কার সাথে খাটের সামনের দিকে পড়ে যাচ্ছিল কিন্তু মুজিব তার মাই টেনে ধরে তাকে নিজের কাছে নিয়ে আসছিল। মা পুরোপুরি মুজিব কবলে ছিল। এভাবে সারা রাত মুজিব মাকে নানাভাবে চুদল। সকালে যখন মুজিব মাকে ছাড়ল মা অজ্ঞান হয়ে গেছিল। তার মাইগুলো সারা রাত টেপন খেয়ে লাল হয়ে গেছিল। গুদটা ফেটে গিয়ে রক্ত বের হচ্ছিল।

সকালে মুজিব চলে গেল।  কাকিমা মায়ের কাছে এল।
কাকিমা– ” রাহেলা মাগীর আজ দারুণ চোদন হয়েছে। গুদ পুরো খাল হয়ে গেছে। মা– ” হ্যাঁ। অনেক সুখ পেয়েছি।এর এই ডবকা শরীরের এরকম অবস্থা হওয়ারই ছিল। এ তো সবে শুরু এরপরে তো মুজিব স্বামী হবে রেন্ডি বানিয়ে চুদবে। ”
ওরা মাকে তুলল। মা ঠিক করে দাড়াতেও পারছিল না।
 কাকিমা ” বৌদি এবার বাড়ি যাও গিয়ে আরাম করো। মা মুজিব যা মাল ডেলেছে আমার পেটে বাচ্ছা এসে যাবে কি করব এখন বৌদি। কাকিমা তুমি মুজিব কে বিয়ে কর রাহেলা অনেক সুখে রাখবে। যদি চালাকি কর।কিন্তু মনে রেখো তোমার চোদনের ভিডিও আমাদের কাছে আছে। যখন যেখানে ডাকব চলে আসবে ”
মা লজ্জ্যায় মাথা নিচু করে আমাকে নিয়ে বাড়ি চলে এল। ৷৷৷ চলবে
[+] 2 users Like Rimon N's post
Like Reply
#16
এর কয়েকদিন পর একদিন বিকেলে আমি বেরিয়েছি আর তখন মুজিব আমাদের বাড়ির সামনে দিয়ে কোথাও যাচ্ছিলেন। মা তাকে ডেকে কথা বলতে লাগ্ল আর আমি চলে গেলাম , শেষ বার তাকিয়ে দেখলাম যে মুজিব মা এর সাথে বাড়ির ভেতর ঢুকল। আমি আর সেসব না ভেবে খেলতে চলে গেলাম। , যখন ফিরলাম, তখন দেখি মুজিব আমাদের বাড়ি থেকে বেরচ্ছেন।বাইরে বেরিয়ে উনি মা এর পিঠে হাত দিয়ে বললেন - সব এ বুঝেছি , এবার যখন দরকার ডাকবেন। আমি তো আছি। এই বলে মা এর পিঠে একটু হাত বুলিয়ে চলে গেলেন। আমি মা কে জিজ্ঞেস করলাম যে উনি কি বলছিলেন তো মা বলল যে তোর বাবা তো থাকে না তাই বলছিলেন যে কোন দরকার লাগ্লে বলতে বলল। আমি ছোট থাকাই সেসব আর ভাব্লাম না।
বাড়িতে ঢুকে হাতমুখ ধুয়ে পড়তে বসলাম।আমি এবার বুঝতে পারছিলাম যে মা একটু চেঞ্জ হয়ে যাচ্ছে। মুজিব মা এর সাথে কি কথা বলল , মা এর পিঠে হাত বুলাচ্ছিলেন তবু মা কিছু বলল না কেন।
 এই এক সপ্তাহ মা বেশ ঠিক ই ছিল। তারপর আবার সেই কাকিমা দের বাড়ি
যাতায়াত শুরু করল।
একদিন মা কে দেখলাম। মা কোনদিন ও নাভির নীচে শাড়ি পরত না, কিন্তু আজ দেখি নাভির অনেক নীচে শাড়ি পরেছে, আঁচল টা কাধের একপাশে সরে গেছে, চুল খোলা, কিন্তু

মা খোপা করে বেরিয়েছিল, আর শাড়ি টা ছারার জন্য আঁচল টা নামাতেই দেখলাম যে ব্লাউজ এর ওপরের ২টো হুক খোলা। মা শাড়ি টা ছেরে সঙ্গে সঙ্গে বাথরুম এ

ঢুকে গেল আর বলল যে চান করব।মা যেন একটু দেরি করেই বেরল চান সেরে।তারপর আমি চান করে নিলাম আর মা খেতে দিল। অন্যদিন মা দুপুরে ঘুমাত কিন্তু

আজ দেখলাম মা ঘুমাচ্ছে না, বরং একটু যেন ছটফট করছে।বিকেল এ আমি খেলতে বেরুব এমন সময় দেখলাম মা ও যেন তাড়াহুড়ো করে আমাকে যেতে বলল। এটা

আমার কেমন যেন মনে হল।
Like Reply
#17
এর কিছু দিন পর মুজিব আমাদের বাড়িতে এল।তারপর দেখি মা মুজিব কে ডেকে খেতে বসল এর কয়েকদিন পর একদিন বিকেলে আমি বেরিয়েছি আর তখন মুজিব আমাদের বাড়ির সামনে দিয়ে কোথাও যাচ্ছিলেন। মা তাকে ডেকে কথা বলতে লাগ্ল আর আমি চলে গেলাম , শেষ বার তাকিয়ে দেখলাম যে মুজিব মা এর সাথে বাড়ির ভেতর ঢুকল। আমি আর সেসব না ভেবে খেলতে চলে গেলাম। , যখন ফিরলাম, তখন দেখি মুজিব আমাদের বাড়ি থেকে বেরচ্ছেন।বাইরে বেরিয়ে উনি মা এর পিঠে হাত দিয়ে বললেন - সব এ বুঝেছি , এবার যখন দরকার ডাকবেন। আমি তো আছি। এই বলে মা এর পিঠে একটু হাত বুলিয়ে চলে গেলেন। আমি মা কে জিজ্ঞেস করলাম যে উনি কি বলছিলেন তো মা বলল যে তোর বাবা তো থাকে না তাই বলছিলেন যে কোন দরকার লাগ্লে বলতে বলল। আমি ছোট থাকাই সেসব আর ভাব্লাম না।
বাড়িতে ঢুকে হাতমুখ ধুয়ে পড়তে বসলাম।আমি এবার বুঝতে পারছিলাম যে মা একটু চেঞ্জ হয়ে যাচ্ছে। মুজিব মা এর সাথে কি কথা বলল , মা এর পিঠে হাত বুলাচ্ছিলেন তবু মা কিছু বলল না কেন।
এর মাঝে কিছুদিনের জন্য বাবা বাড়ি এলেন এক সপ্তাহ থেকে আবার চলে গেলেন। এই এক সপ্তাহ মা বেশ ঠিক ই ছিল। তারপর আবার সেই কাকিমা দের বাড়ি
যাতায়াত শুরু করল।
একদিন মা কে দেখলাম। মা কোনদিন ও নাভির নীচে শাড়ি পরত না, কিন্তু আজ দেখি নাভির অনেক নীচে শাড়ি পরেছে, আঁচল টা কাধের একপাশে সরে গেছে, চুল খোলা, কিন্তু

মা খোপা করে বেরিয়েছিল, আর শাড়ি টা ছারার জন্য আঁচল টা নামাতেই দেখলাম যে ব্লাউজ এর ওপরের ২টো হুক খোলা। মা শাড়ি টা ছেরে সঙ্গে সঙ্গে বাথরুম এ

ঢুকে গেল আর বলল যে চান করব।মা যেন একটু দেরি করেই বেরল চান সেরে।তারপর আমি চান করে নিলাম আর মা খেতে দিল। অন্যদিন মা দুপুরে ঘুমাত কিন্তু

আজ দেখলাম মা ঘুমাচ্ছে না, বরং একটু যেন ছটফট করছে।বিকেল এ আমি খেলতে বেরুব এমন সময় দেখলাম মা ও যেন তাড়াহুড়ো করে আমাকে যেতে বলল। এটা

আমার কেমন যেন মনে হল।।তারপর দেখলাম যে মুজিব মা কে টেনে নিজের কোলে বসাল। মা - এই ছারুন, যা করার বিছানাই করবেন।
এখন থেকে আমরা জামাই বউ। মুজিব- আরে বৌদি বিছানাই তো হবেই , এখন আমাকে খাইয়ে দিন তো।
মা মুচকি হেসে বেশ তাই হবে বলে মুজিব কে খাইয়ে দিতে লাগল, আর মুজিব তখন মা এর একটা মাই বের করে টিপতে লাগল আর মাঝে মাঝে চুষতে লাগল।এভাবে দুজনের খাওয়া হলে মা বলল যে এবার বিছানাই যান আমি আসছি একটু পর। মুজিব উঠে মুখ ধুয়ে ঘরে চলে গেল। মা সব গোছানোর পর কি জানি ভেবে নিজের শাড়ি টা খুলে সুধু সায়া আর ব্লাউজ পরে আমার রুমের দিকে এল, আমি চুপ করে শুয়ে থাকলাম। মা আবার আমার রুম থেকে বেরিয়ে আমার দরজা টা লাগিয়ে নিজের রুমে চলে গেল।
বেশ কিছুক্ষন পর কিছু আওয়াজ পেয়ে আমি আস্তে করে বাইরে বেরিয়ে ওদের রুমের কাছে গিয়ে শুনতে লাগলাম। ভেতরে কিছু চুক চুক করে আওয়াজ আসছিল। একটু পর মা বলল- অনেক দুদু খেয়েছেন , নিন এবার আমার গুদ টা চুদে আমাকে ঠান্ডা করুন তো। আমি ভেতরে সেই ফাক দিয়ে উকি দিয়ে দেখি যে ভেতরে আলো বন্ধ, তাই আর কিছু দেখা যাচ্ছে না। তাই আর কি করি শুনতে লাগলাম কি হচ্ছে ভেতরে যার কিছুই সেরকম আমার মাথাই ঢুকছিল না। মুজিব কথা শুনতে পেলাম- নিন বৌদি এবার হা করুন তো। এরপর কিছুক্ষন ধরে মা এর একরকম গোঙ্গানি শুনতে পেলাম, তার পর মুজিব বলল- নিন এবার পা ফাক করুন। এরপর মা এর একটা আর্ত চিৎকার শুনতে পেলাম। আমি ভাবলাম কি হল মা য়ের কিন্তু কিছুক্ষনের মধ্যেই মা বেশ আহ আহ করতে লাগল, এভাবে বেশ কিছুক্ষন পর মা আর মুজিব দুজনেই একটা চিৎকার করে থেমে গেল। এরপর অনেক ক্ষণ কিছু শুনতে না পেয়ে আর ঘুম পাওয়ায় আমি নিজের ঘরে এসে ঘুমিয়ে গেলাম ।
সকালে যখন উঠলাম দেখি ৮ টা বাজে কিন্তু মা বা মুজিব কেও ওঠেনি। মা তো এতক্ষন ঘুমাই না, কি হল তাহলে? মা এখন ঘুম থেকে ওঠেনি কেন। আমি উঠে মুখ ধুয়ে নিজের পড়া করতে লাগলাম। কিন্তু এভাবে প্রাই ৯ টা বেজে যাওয়া সত্ত্বেও মা কে না উঠতে দেখে অবাক ও হলাম আবার ভয় ও লাগল। কি হল মা এরএকটু পর বাড়ির বেল টা বাজল, আমি গিয়ে খুলে দেখি  কাকিমা এসেছে। আমাকে দেখে হেসে বলল মা কোথায়? আমি বললাম যে মা ও মুজিব দুজনেই ঘুমাচ্ছে মনে হয়। শুনে কাকিমা মুচকি হেসে ভেতরে এসে মা এর রুমে ডাকল। দেখি মুজিব দরজা খুলে দিয়ে কাকিমা ঢুকতেয় মুজিব আবার দরজা লাগিয়ে দিল আর আমি একঝলক দেখলাম মুজিব সুধু জাঙ্গিয়া পরে ছিলেন। আমি আর কিছু না ভেবে নিজের রুমে চলে এলাম। কিছুক্ষন মা এর রুম থেকে কিছু কথার আওয়াজ পাচ্ছিলাম, তারপর কাকিমা বেরিএ এলেন আর ভেতরে বলে দিলেন - বেশ আমি আছি তোমরা চালিয়ে যাও। বেরিয়ে এলে আমি জিজ্ঞেস করলাম - মা কি করছে? এখন ওঠেনি ? কাকিমা মুচকি হেসে- তোমার মা একটু ক্লান্ত, আজ রেস্ট নেবে। মা কে ডিস্টার্ব কর না। আর আমি আজ এখানে রান্না করে দেব। আমি আর কি বলব। আমি নিজের পড়া নিয়ে ব্যাস্ত হয়ে গেলাম আর কাকিমা রান্না ঘরে রান্না করতে লাগল।কিছুক্ষন পর মুজিব রান্নাঘরে গিয়ে একটা বাটি নিয়ে এল আর পেছনে কাকিমা বলল - আর কত খাবে, এবার বৌদির ফুটোটার একটা ব্যবস্থা কর। মুজিব- সব হবে গো। আমি একটু পর কাকিমা কে জিজ্ঞেস করলাম মুজিব কি বলছিল? কি খাচ্ছে মুজিব? কাকিমা একটু আমতা করে বলল-তোমার মা এর কাছে দুটো তরমুজ দেখলাম , তাই খাচ্ছে।যদিও এটার মানে আমি বুঝলাম না তখন। কিছুক্ষন পর কাকিমা বলল রান্না হয়ে গেছে প্রায়। মা এর রুমে ডেকে দিল যে যাও এবার চান করে নাও। এর পর দেখি রুম থেকে মুজিব আর মা দুজনেই বেরল। মুজিব সুধু জাঙ্গিয়া পরে আর মা একটা সায়া কে বুকের কাছে জরিয়ে ধরে টলতে টলতে হাঁটছে।মা এর চুল খোলা, সিদুর টা ধেবরে গেছে কপালে, আর সায়া টা কনমতে মা ধরে রেখেছে তাতে মা এর দুটো দুধ প্রাই অর্ধেক এর ও বেশি বেরিয়ে।দেখে কাকিমা বলল যে - ইস কি অবস্থা করেছ গো বৌদির।মুজিব দেখি কাকিমার দিকে তাকিয়ে কিছু ইশারা করল। আমি মা কে জিজ্ঞেস করলাম মা কি হয়েছে? মা কনরকমে বলল - ও কিছু না বাবু একটু ঘুমের ডিস্টার্ব হএয়েছে কাল রাতে। তখন কাকিমা আমাকে তেনে বলল যে বললাম না মা কে এখন কথা বলবে না। এরপর দেখি মুজিব মা এর কোমরে হাত দিয়ে মা কে নিয়ে বাথরুমে ঢুকে দরজা লাগিয়ে দিল। কাকিমা বলল যে তুমি খেয়ে নাও আগে মা এর দেরি হবে খেতে। আমি আর কি বলব , চুপচাপ খেয়ে নিয়ে শুয়ে পরলাম।
Like Reply
#18
প্রায় ২ ঘণ্টা পর মা আর মুজিব বেরল বাথরুম থেকে। কাকিমা কিছু জিজ্ঞেস করতেই মা বলল - আর বলবেন না, যা দুষ্টু ।কাল সারারত খেয়েও আশ মেতেনি, এখন একবার করল আর তারপর শুয়ে শুয়ে এইতা খাওয়াতে হল। কাকিমা- ইস, একদম ফুলে গেছে গো। আসলে ও ওইরকম ই। কিছু মনে করবেন না। মা- আরে মনে করার কি আছে। আমি তো খুব আরাম পেলাম। কাকিমা- যান, কাপর টা চেঞ্জ করে আসুন। মা-আর চেঞ্জ করে কি হবে। কাকিমা আর মা দুজনেই হাসতে লাগল তখন। তখন মুজিব রুমএর ভেতর থেকে আওয়াজ দিল কই বৌদি আসুন। বলে নিজে মা এর একটা হাত ধরে টেনে ঘরে ঢুকিয়ে নিল। এরপর দুজনে কাপর পরে বেরিয়ে ৩ জন একসাথে খেয়ে নিল। তারপর কাকিমা বাইরে বসে টিভি দেখতে লাগল আর মা ও মুজিব আবার রুমে ঢুকে গেল। আমি অনেক্ষন পর পর ঘুম থেক উঠলাম, তখন দেখি মুজিব আর মা দুজনে বাথরুমে গেল, আমার ও পেচ্ছাপ পেয়েছিল তাই বাইরে বেরিয়ে দেখি কাকিমা তখন ও টিভি টে সিরিয়াল দেখছে। আমি গিয়ে কাকিমার পাসে বসলাম আর মুজিব বেরনর অপেক্ষা করতে লাগলাম।এরপর মা বেরল দেখি এ কি!!! মা সুধু একটা সায়া কোমরে পড়া আর দুধ একদম উদম।মা আমাকে যেন দেখেও দেখল না। আমি কাকিমা কে জিজ্ঞেস করলাম মা এরকম কেন? কাকিমা- ও কিছু না তোমার মা এর বুকে তেল মালিশ করেছে কাল ভালো ঘুম হইনি তো। এমন সময় মুজিব এসে বলল- ওকে ওসব বলে কি হবে। আসল ব্যপার টা জানিএ দাও। কি আসল ব্যপার? আমি ভাবতে লাগলাম। মুজিব তখন বলল যে আসলে কাল রাতে আমি তোমার মা এর সাথে ফুলশয্যা করেছি আজ সারাদিন করব, যতদিন না তোমার ভাই বা বোন না আসে। এতা আমার অনেকদিনের শখ।প্রথম দিন থেকেয় তোমার মা এর দুধের প্রতি আমার লোভ। আজ সেই আশা মিটেছে। কাল সারারাত আমি তোমার মা কে ন্যাংটো করে রেখেছি, এই বলে মা কে নিয়ে এসে আমার সামনে মা এর একটা মাই ধরে টিপে দেখিএ বলল এতা যা মিষ্টি না কাল সারারাত ধরে চুষে খেয়েছি , দেখি মা কিছু আস্তে করে বলে নিচের দিকে মুখ করে লজ্জা করে তাকাচ্ছে। আমি তো দেখে অবাক আর এদিকে দেখি কাকিমা ও মুখ ঘুরিয়ে হাসছে। তারপর সায়ার অপর দিয়ে মা এর গুদ টা খামচে ধরে বলল এতা তো কাল সারারাত চুদে ফাক করেছি।মা দেখি একটু লজ্জা পেয়ে মুজিবের হাত টা সরাবার চেষ্টা করে না পেরে ছেরে দিল।এরপর মুজিব বলল আজ এখন আবার তোমার মা এর দুদু খাব। আমি শুনে অবাক হয়ে গেলাম যে মা আমাকে কোন ছোটবেলাই দুধ ছারিয়ে দিএছে কিন্তু মুজিব কে এই বয়সে দুদু খেতে দিচ্ছে কেন?
এরপর মুজিব মা কে বলল- কি বৌদি চলুন , ন্যাংটো হবেন না? মা- আপনি যা বলবেন। এই বলে মুজিব আমাকে বলল- এই দেখ তোমার মা কে নিয়ে যাচ্ছি ঘরে ন্যাংটো করে দুদু খাব আর গুদ মারব, কেও কিছু করতে পারবে না আমাকে ,  মা এই শুনে ফিক করে হেসে ফেলল। তারপর মুজিব মা এর একটা মাই কে ধরে টিপতে টিপতে রুমে ঢুকে গেল, কিছুক্ষন এর মধ্যেই মা দরজা টা অল্প ফাক করে সায়া টা রুম এর বাইরে ফেলে দিল আর কাকিমা কে বলল- দেখবেন এটা। কাকিমা- আপনারা নিশ্চিন্তে করুন, আমি আছি এখন। কাকিমা আমাকে রাগ চখে বলল- এসব তোমার বাবা আর বাইরের কেও যেন জানতে না পারে। যাও। আমি চুপচাপ পেছহাপ করে এসে শুয়ে পরলাম।

বিকেলে যখন খেলতে বেরব তখন তো মা এর রুম থেকে মা এর গোঙ্গানির আওয়াজ শুনতে পেলাম , আমি আর কি বলব, খেলতে চলে গেলাম কাকিমা কে জানিএ, কারন মা তো রুমের ভেতরে। 
                          চলবে........
[+] 1 user Likes Rimon N's post
Like Reply
#19
যদিও শেষের অংশটুকু কপি করা তারপরও বলব অসাধারন........................।
Like Reply
#20
দাদা অসাধারন হইছে চালিয়ে জানেমন এমন বড় আপডেট চাই
[+] 2 users Like bappyfaisal's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)