Thread Rating:
  • 24 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery জমিদারগিন্নির কেচ্ছা
#1
পর্ব-১

  বেশ অনেকদিন ধরেই সরলার ব্লাউজের বগলের ভেজা অংশটার দিকে নজর দিচ্ছে মাধব চাটুজ‌্যে। সরলা ব‌্যাপারটা খেয়াল করলেও কিছু বলেনা। গ্রামের মাতব্বর তার ওপর ব্রাহ্মণ। পাশ দিয়ে অাড়চোখে নিজের ৪বছরের ছেলের মুখটা দেখে নেয়। কি মিষ্টি দেখতে হয়েছে! উফ! মাধববাবু এখনও চোখ সরাচ্ছেননা। ওনার দৃষ্টি এখন সরলার এলো করে পড়া শাড়ির বাঁদিকে ওর ব্লাউজ আর শাড়ির মধ‌্যবর্তী ফরসা মেদল অংশটার দিকে। ইসস! আজকে আবার সরলা সোনার কোমরঝাপটাটা লাগিয়েছে। সবই ওর স্বামী নীলকমলের ইচ্ছায়। শহর থেকে এই সোনার কোমরঝাপটা আনিয়েছে ওর সুন্দরী বউয়ের জন‌্য। এটা কিন্তু তথাকথিত কোমরঝাপটা নয়, এটা একপ্রকার সোনার দড়ির মতো যা পেটেতে চেপে বসে থাকবে। নীলকমলের নজর আছে! তবে মাধববাবুর দৃষ্টি সরছেনা কেন! সরলা শাড়ি দিয়ে নিজের ফরসা পেটি ঢাকতে চেষ্টা করল, কিন্তু পারছেনা। পারবেই বা কি করে! শাড়িটাতো এলো-আটপৌরে করে পরা! শহরের মেয়ে বউরা একটু পেট দেখিয়ে শাড়ি পড়লেও উদয়পুরের মতো গণ্ডগ্রামে সেরম হয়না।
   জমিদারবাড়িতে পূজো হচ্ছে! সেই জন‌্য লাল পাড় সাদা শাড়ি পরিহিতা সরলার ওপর থেকে চোখ সরছেনা মাধববাবুর। মাঝে ধুতির ওপর দিয়ে নিজের মোটা ধোনের ওপর হাত বুলিয়ে নিলেন। মাগীর রস আছে! কতই বয়স হবে! এই ২৩-২৪। এর মধ‌্যেই চার বছরের ছেলে! নীলকমলের ভাগ‌্য ভালো, এমন গুদমারানী পেয়েছে, মনে মনে ভাবলেন মাধব চাটুজ‌্যে। আর হবে নাইবা কেন। জমিদার সূর্যপ্রতাপ রায়ের বড়ো ছেলে। সুতরাং সেরা মাগী ছেলের বউ হিসাবে আনবেন সেটাই স্বাভাবিক। সরলা বার বার আড়চোখে দেখছে কেন!? সন্দেহ করছে? না-না সেটা এখন করতে দেওয়া যাবেনা। একদমনা! নতুন ছক দিয়ে সরলাকে বিছানায় টেনে নিয়ে যাবেন, একণ এমন কান্ড ঘটতে দেওযা যাবেনা। কি করি, কি করি ভাবতে ভাবতে সরলার পেটির বাঁদিকে যেখানে শাড়িটা গুঁজেছে ওখানে একটা পাতলা সুতো দেখলেন। অগত‌্যা শাড়ির। সরলা, ওর ছেলে নীলপ্রতাপ সবার পিছনে বসেছে। অবশ‌্য তার ঠিক পিছনে ঠাকুরদালানের শেষপ্রান্তে মাধব বসে। সরলার পেটির ভাঁজ দেখতেই এমন ব‌্যবস্থা। 
  "গিন্নিমা, আপনার পেটির ওখানে কি লেগে", ফিসফিসিয়ে বলল মাধব সরলাকে।সরলা হতচকিত হয়ে নিজের পেটি ও শাড়ির দিকে দেখতে লাগল। মাধব এবার অপ্রত‌্যাশিতভাবেই নিজেই পিছন থেকে  সরলার নরম পেটির ওপর একপ্রকার হালকা ভাবে হাতটা ঘসে সুতোটা ধরল। মাধববাবুর স্পর্শে কেঁপে উঠল সরলা। পিছন ফিরে দেখল মাধববাবু সুতোর টুকরোটা নিয়ে হাসছেন। "ও তেমন কিছুনা গিন্নিমা, আজ যা গরম, ছোটোবাবু ঘামছেন। আপনিও তো ঘামছেন দেখছি, হাওয়া করব? "। সরলা দেখল সত‌্যিই গরম। ওর ব্লাউজটা ভিজে একসা। তবে মাধববাবু কেন দেখছিলেন সেটা বুঝল। সুতোটা। সরল মনের সরলা বুঝলনা যে মাধব চাটুজ‌্যে ওর গুদ দখলের লড়াইয়ে প্রথম পাশা ফেলে দিয়েছেন। মাধববাবু সরলার পেটির কোমলতাতে অভিভূত। নাঃ এই সতী মাগীর গুদে মাল না ফেলা অবধি শান্তি নেই, এই ভাবতে ভাবতে নিজের অর্ধোত্থিত বাঁড়া কচলাতে লাগলেন। 

to be contunued...
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
onek darun
please boro update diben
[+] 2 users Like zaq000's post
Like Reply
#3
Good starting
Like Reply
#4
ভালো শুরু  horseride

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


Like Reply
#5
darun shuru. plz continue.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#6
নীলিমার নীল আঁচলে আর পুরোহিত দুধ খুজবে না?
Like Reply
#7
বড় আপডেট না দিলে মন ভরে?
Like Reply
#8
Great
Like Reply
#9
পর্ব-২

সরলা উদয়পুরের জমিদার সূর্যপ্রতাপ রায়ের বড়োছেলে নীলকমলের বউ। বেজায় সুন্দরী। যেমন ভরাট মাই, তেমনই ভরাট পাছা। সন্তান হওয়ার জন‌্য পেটে হালকা মেদ। তবে সরলার সাজ ওর বাপেরবাড়ির মতোন। তেমন কিছুই আলাদা না। আর পাঁচটা জমিদারগিন্নির মতো আটপৌরে করে শাড়ি, হালকা গয়না, কান অবধি বিস্তৃত মোটা সোনার নাকছাবি। তবে ও টিকলি পড়েনা ওর শাশুড়ি কাশীশ্বরীর মতো। ফলত ওর সিঁথিতে গাঢ় সিঁদুর, ওর যৌন আবেদন যেন আরও সহস্রগুণ বাড়িয়ে দেয়।
গল্পটা যখনকার তখন দেশে ব্রিটিশরাজ শেষ হলেও, গন্ডগ্রামগুলোতে জমিদারদের রমরমা তখনও কায়েম ছিল আর ছিল ব্রাহ্মণদের আধিপত‌্য। এরমই এক পরস্ত্রীকামী ব্রাহ্মণ মাধব চাটুজ‌্যে। পরস্ত্রীভুক বললেও কম বলা হবে। জমিদারবাড়ির পূজো হওয়ার আগেরদিনই এক জেলের বউকে ল‌্যাংটো করে ;., করে মাধব। নিজের একটা বউ থাকলেও প‌্যাংলা বউয়ের দিকে নজর নেই। পরের বউয়ের গুদ মেরেই ওর শান্তি। এতদিন গ্রামের নীচুজাতের মেয়ে-বউ চুদে দিন কাটাত। ওনার নজর অনেকদিন ধরে সরলার দিকে থাকলেও কোনোদিন সেটা উগ্রকামে রূপান্তরিত হয়নি। পূজোর সময় সরলা আর ওর ছেলেকে একদম পিছনে বসে থাকতে দেখে, ওদের পিছনে গিয়ে বসেন। তারপর সরলার ঘেমো বগল আর মেদল পেটি দেখে, খানিকের মধ‌্যেই সরলার সতী গুদ মারতে ছক কষা শুরু করেন। মাধববাবু যে চাতুর্যের সাথে সরলাকে হাত করবেন সেটাই দেখার।
সরলার বরাবরই পূজো-আর্চার দিকে খুব ঝোঁক। রোজ ভোরে ঘুম থেকে উঠে স্নান সেরে পরিষ্কার শাড়ি পড়ে গ্রামের মন্দিরে পরিবার আর সংসারের মঙ্গলের জন‌্য পূজো দেয়। পূজোর পরেরদিন সকালে পূজো সেরে এসে সরলা দেখে ওর শ্বশুরের সাথে মাধববাবু কি যেন আলোচনা করছে। মাধববাবু সূর্যপ্রতাপের ওপর যথেষ্টই প্রভাব বিস্তার করেন, তা সরলা বেশ জানে। কিন্তু মাধববাবুর চাহনি সুবিধের না। কি জানি, কোনো ভুল হবে হয়তো। সরলা ভিতরে ঢুকল মাথায় ঘোমটা দিয়ে। সরলাকে আসতে দেখে সূর্যপ্রতাপ বললেন,
"বউমা, তুমি একদম ঠিক সময়ে এসছ।"
"হ‌্যাঁ বাবা, বলুন, কিছু বলবেন। আপনাদের জন‌্য কিছু খাবারের ব‌্যবস্থা করি!"
"আরে না, তুমি শোনো, তুমি রোজ ভোরে পূজো দাও তো"
"হ‌্যাঁ বাবা, আমাদের মন্দিরে"
"হুঁ শোনো, কাল থেকে তুমি আমাদের গ্রামের বাইরের জঙ্গলে যে মন্দিরটা আছে, ওটায় পূজো দেবে"
"বাবা, কিন্তু সেতো জঙ্গলে.. ", গলা কেঁপে ওঠে সরলার।
"আহঃ গিন্নিমা, ভয় পাচ্ছেন কেন, ঐ মন্দির কত জাগ্রত। ঐখানে গেলে আর ভ্কক্তভরে পূজো করলে, আপনাদের পরিবারে আবার পুত্রসন্তান আসবে"
"হ‌্যাঁ বউমা, আরেকটা কেষ্ট ঠাকুর এলে মন্দ হয়না", এটা বলার সাথেই মাধব চাটুজ‌্যের চোখে একটা শয়তানির ঝিলিক খেলে গেল।
"তাতো বটেই জমিদারবাবু, তাছাড়া গিন্নিমা আপনি ভাববেনা আমি আপনার সাথে যাব, আমিই পূজো করে দেব, আমিই আপনাকে এনে আপনার বাড়িতে দিয়ে যাব", মাধবের নজর এবার সরলার ভরাট মাইয়ের দিকে। সরলার বুকটা হঠাৎ করেই ধুক করে উঠল, কিন্তু না করার উপায় নেই। ওর শ্বশুরমশাই ওকে বলেছেন, তাছাড়া মাধবের বাবা ওর শাশুড়িকে মন্ত্রপুতঃ জল খাইয়ে গর্ভবতী হতে সাহায‌্য করেছিলেন, তাই ওনার মাতব্বরি গ্রামে বড্ড বেশি।
"আচ্ছা বাবা"
"গিন্নিমা, তাহলে কাল একদম কাকভোরে আপনার জন‌্য অপেক্ষা করব, আপনাকে এখান থেকে নিয়ে যাব, এখানেই দিয়ে যাব"
"হ‌্যাঁ মাধব, তুমি থাকলে আমার সব চিন্তা শেষ। আজ রাতে আমি আমার দুই ছেলেকে নিয়ে একটু শহরে বেরিয়ে যাচ্ছি, দু'মাস পর ফিরব, তুমি আমার বউমার খেয়াল রেখো, কেমন?"
"হ‌্যাঁ ঠিকাছে, আমি তাহলে আসছি"
"দাঁড়াও কোথায় যাচ্ছ। বউমা মাধবকে আর আমাকে প্রসাদ দাও"।
সম্বিত ফিরে পেয়ে সরলা মাধব চাট্জজ‌্যেকে প্রসাদ দিতে এগোল। সরলা প্রসাদি থালা থেকে প্রসাদি ফুল মিষ্টিটা তুলে মাধবের ডান হাতের চেটোয় দিতে উদ‌্যত হলে মাধব শকুনের দৃষ্টি নিয়ে ওর ডান বগলের দিকে চেয়ে রইল। নাহঃ, দেখার উপায় নেই। সরলা ওর থেকে বেঁটে, তাই স্বাভাবিকভাবেই সরলার বগল দেখা সম্ভব নয়। কি করি, কি করি ভাবতে ভাবতে মাধবের মাথায় শয়তানির ঝিলিক খেলে গেল। ততক্ষণে সরলা শ্বশুরকে প্রসাদ দিয়ে দিয়েছে।
"গিন্নিমা আপনি নিন, এবার আপনি খান", মাধব এই বলে সরলার কোমল হাতে হাত ঘষে থালাটা নিয়ে নিল।
"হ‌্যাঁ বউমা তুমি নাও"
বাধ‌্য বউমা সরলা ফুলটা মাথায় ঠেকাবে বলে হাতে নিল, আর মাধব একদম কাছ থেকে সরলার সবুজ ব্লাউজের বগলটা চোখ ​দিয়ে নিরীক্ষণ করতে লাগল।সরলা ফুলটা মাথায় ঠেকাতেই ওর বগলটা লোভী মাধবের সামনে দৃশ‌্যমান হয়ে গেল। ভিজে একদম কালো হয়ে গেছে সরলার ব্লাউজের বগল। গুদমারানী কোথাকার, মাধব মনে মনে বলল, কত চুল আছেরে তোর বগলে! একবার তোকে বিছানায় পাই, তোর গুদ, পোঁদ, মাই, পেটি, বগল সব চুষে ছিবড়ে বানিয়ে দেব!
মাধব ভাবল, এই মাগীকে কয়েক ঘন্টায় প্রাণ ভরে চোদা যাবেনা, একটা গোটা, একটা গটিা রাত লাগবেই! তবেই মাগীটাকে তাড়িয়ে তাড়িয়ে জপভোগ করা যাবে! মাধবকে চিন্দা করতে দেখে সূর্যপ্রতাপ বললেন, "মাধব আবার কী ভাবছ? আর কিছু বলবে?
"হ‌্যাঁ, জমিদারবাবু। আচ্ছা বলছি যে কালকে প্রথমদিন কালকের দিনটা গিন্নিমা যদি সারাদিন ওখানেই থেকে পরেরদিন পূজো করে পাঠাই হবে?"
সরলার বুকটা ধক করে উঠল! লোকটা বলে কি ওকে পরেরদিন আনবে! একজন পরপুরুষের সাথে একটা গোটা দিন একটা গোটা রাত থাকতে হবে!
"কাল সকালে যাবে, পরেরদিন ফিরবে... কিন্তু.. ", সূর্যপ্রতাপের মুখে দোনামনা।
"হ‌্যাঁ, আমি ভাবছি কাল সারাদিন ধরে গিন্নিমাকে সব মন্ত্র শিখিয়ে পড়িয়ে নেব। আপনার বউমার ধম্মে-কম্মে ভালোই মতি।"
"হ‌্যাঁ সে ঠিকাছে, কিন্তু তাহলে এই কথা কাউকে বলবেনা গ্রামে। বুঝতেই পারছ, একে যুবতী বউমা তারওপর বাইরের লোকের সাথে থাকবে, গ্রামে নানা কথা উঠবে।"
"আপনি সে নিয়ে ভাববেননা, আমি গিন্নিমাকে যত্নে রাখব, দরকার পড়লে আমি জঙ্গলে থাকব, আর গিন্নিমা ওখানের একটা কুঁড়ে ঘরে থাকবেন, সমস‌্যা হবেনা"
"ঠিকাছে, তাহলে সমস‌্যা নেই। ওকে কাল সাবধানে নিয়ে যাও, সাবধানে নিয়ে আসবে বলে দিলাম"
"একদম", হাত জোড় করে বিদায় নিলেন মাধব চাটুজ‌্যে।
পুরো কথায় সরলা হাতে প্রসাদের থালা নিয়ে মৌন মুর্তি হয়ে দাঁড়িয়ে রইল। ওর শ্বশুরমশাই এক বাইরের লোকের সাথে ওকে পাঠিয়ে দিলেন! এবার আর কি হবে কে জানে..

to be continued...
Like Reply
#10
ahhhh. darun hot update!!!!
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#11
দারুণ আপডেট দাদা চালিয়ে যান।
[+] 1 user Likes Boyca's post
Like Reply
#12
দারুন ভাবে শুরু , ইন্টারেস্টিং মনে হচ্ছে খুব
Like Reply
#13
Dada darun hochhe.
Chaliye jaan.
খেলা হবে। খেলা হবে।
[+] 1 user Likes Sdas5(sdas)'s post
Like Reply
#14
valo laglo
Like Reply
#15
Besh bhalo
পাঠক
happy 
Like Reply
#16
আরো চাই
মাল ফেলাই
সবাইরে দিব চুদা
ভোদায় সাদা ফ্যাদা
    sex horseride
Like Reply
#17
দাদা দারুন হচ্ছে আপডেট দিন তাড়াতাড়ি। অপেক্ষায় আছি।
Like Reply
#18
cool update please continue
Like Reply
#19
Please carry on . Good story .
Like Reply
#20
পর্ব-৩

বাড়িতে গাদা চাকর-বাকর থাকার দরুণ সরলাকে তেমন কাজ কিছুই করতে হয়না। তাই সারাদিন ছেলেকে নিয়ে থাকে। মাধব চাটুজ‌্যে যাওয়ার পর সামান‌্য জলখাবার করে দিয়েই উপরে চলে আসে ও। সন্ধ‌্যের দিকে মালতী নামক এক দাসী এসে জানায়, "বউরানী, মা জননী আপনাকে ডাকছেন। আপনাকে আজ রাতের অতিথির জন‌্য পায়েস রাঁধতে হবে"
"অতিথি? কে গো মালতীদি?"
"ওমা! জানোনা বুঝি? মাধব ঠাকুরগো!"
সরলার বুকটা ছ‌্যাঁৎ করে উঠল। উনি আবার আসবেন! লোকটা পুত্রসন্তান করে করে শ্বশুরের মাথা খেয়ে নিল! একটা পুত্রসন্তান থাকতেও আবার এরকম চাওয়ার কোনো মানে হয়!
"তুমি যাও, আমি তোমার ছোটাবাবুকে দুধ খাইয়েই আসছি"
সরলা ব্লাউজটা খুলে দিল ছেলে ওর মায়ের মাইগুলো পেয়েই কপাত করে মুখে পুড়ল। চার বছরের ছেলের পক্ষে এখনও দুধ খাওয়া বেমানান। তবে সরলার মনে মাধব চাটুজ‌্যের কথা ঘুরছে।
"আহঃ", সরলা চেঁচিয়ে ওঠে। ওর ছেলে মাইয়ের বোঁটা কামড়ে দিয়েছে। আজকাল ছেলেটা বড্ড শয়তান হয়েছে। কতবার ভেবেছে আর দুধ দেবেনা, তাও মায়ের মন তা মানতেই চায়না!
ছেলেকে দুধ খাইয়ে রান্নাঘরে আসে সরলা। মনের মধ‌্যে এক অজানা ঝড় বয়ে যাচ্ছে ওর। পায়েসে জাল দিতে দিতে পিছনে শাশুড়ির আওয়াজ পেল সরলা।
"পায়েস হল বউমা?"
"হ‌্যাঁ মা, প্রায় হয়ে এল, আরেকটু ফোটালেই হয়ে যাবে"
"খুব ভালো। মাধব ঠাকুর খুব গণিমাণ‌্যি লোক জানোতো। ওনাকে খুশি করলে আমাদের বংশ উদ্ধার হয়ে যাবে। তুমি কিন্তু ওনার সব কথা শুনো, ঠিকাছে?"
"ঠিকাছে মা", মাথা নীচু করে জবাব দেয় সরলা,"মা, বলছি যে আমার তো ছেলে আছেই আর ছেলে লাগবে?"
"কি বলছ বউমা! মেয়েদের জীবনের একটাই উদ্দেশ‌্য, তা হল পুত্রসন্তান!"
"তা যা বলেছেন মা জননী", এক পরিচিত গলায় উত্তর এল, "তবে আমি আপনার বংশকে উদ্ধার করতে পারবনা, সেই স্পর্ধাও আমার নেই, তবে আপনাদের পরিবারে যে আসবে সে যে করবে তাতে কোনো সন্দেহ নেই"।
মাধব চাটুজ‌্যে! লোকটার এতই প্রভাব সটান অন্দরের রান্নাঘরে চলে এসছে!
"ঠাকুর, আপনি আছেন বলেই বেঁচে আছি", কাশীশ্বরী ​গিয়ে মাধবকে প্রণাম করল। শাশুড়ির দেখাদেখি আগত‌্যা সরলাকেও তাই করতে হল। প্রণাম সেরে ওঠার সময় মাধব নিজের হাতটা আশীর্বাদবশত সরলার মাথার ওপর রেখে ঘোমটার ওপর দিয়ে সরলার চুলের কোমলতা অনুভব করল, যদিও সরলা এইনিয়ে তেমন কিছুই ভাবলনা।
"ঠাকুর আমাদের আমার সন্তান চাই", হাত জোড় করে বলল কাশীশ্বরী।
"সে তো আমিও চাই", মুচকি হাসলেন সরলার দিকে চেয়ে, "তবে মা জননী গিন্নিমা তো মাঙ্গলিক, তাই একটু সমস‌্যা আসবে"। লোকটা জানল কি করে সরলা মাঙ্গলিক! সরলাতো রীতিমতো বিস্মিত! এটা কীকরে হয়!
"কীরম সমস‌্যা ঠাকুর?"
"সে আপনি বুঝবেননা, তবে এর প্রতিকার করতে হবে"
"আপনি শুধু বলুন, আমরা সবেতে রাজি", কেঁদো গলায় বলে ফেলল সরলার শাশুড়ি। মাধব এবার এগিয়ে এল সরলার দিকে। একটু শয়তানি জর দিয়ে আবার মিছরির ছুড়ি হয়ে বলে চললেন,
"মা জননী, গিন্নিমাতো একটু পড়ে আমাদের সবাইকে খাবার পরিবেশন করবেন। তবে ওনার পোশাকে সামান‌্য পরিবর্তন দরকার"
পোশাক পরিবর্তন!, সরলা ভাবে, লোকটা চায় কী!
"কীরম, ঠাকুর?"
"বলতে পারছিনা মা জননী, তবে আপনি অনুমতি দিলে আমি গিন্নিমার উপর তা প্রয়োগ করতে পারি"
"যা খুশি করুন আপনি!"
ইশশ! ছিঃ! ওর শাশুড়ি এক বাইরের লোককে আবার এসব কী করতে বললেন? একি আদৌ ঠাকুর নাকি ভন্ড!
স্বতস্ফূর্তভাবে এগিয়ে গেলেন মাধববাবু। সরলার একদম সামনে এসে দাঁড়ালেন। উফ, সত‌্যি অপরূপা মাগীটা! উনি প্রমাদ গুনলেন। সরলার শাড়ি পড়া শরীরটাকে ভালোভাবে দেখলেন। সরলার আটপৌরে করা শাড়িটার আঁচলের খুঁটটা, ওর ডানদিকে কোমরে গোঁজা আছে।
মাধববাবু এবার সরলার চোখে চোখ রাখলেন। লাল চোখ। সরলা স্পষ্টতই মাধব চাটুজ‌্যের চোখে লালসার আগুন জ্বলতে দেখলেন। বামহাতটা বাড়িয়ে সরলার শাড়ির ডানদিকের খুঁটটা কোমর থেকে খুলে দিলেন।
শাশুড়ি আর এক পরপুরুষের সামনে সরলার ফর্সা পেটি, গভীর নাভি আর পেটির চর্বির উপর বসে থাকা কোমরছাবিটা দৃশ‌্যমান হয়ে গেল।
সরলা হাত দিয়ে মুখ ঢাকল।
উফ! কি গভীর নাভি, আর মাখনের মতো মেদ! গাম্বাট বর পেয়েছে শালী! শহরে যায় মাগী চুদতে অথচ নিজের গুদমারানী বউটার রস কাটানোর ক্ষমতা নেই! শূয়োরের বাচ্ছাটাকে শাস্তি দেবেন বলে ভাবলেন মাধব!
কাশীশ্বরী কিছু বলতে গেলে, মাধব নিজেই বললেন, "মা জননী, খাওয়ার সময় বলব কেন এমন করলাম। গিন্নিমা, এমনভাবেই আমাদের খেতে দেবেন। খাওয়ার সময় সব বলব
সরলার বুক শুকিয়ে গেল! খাওয়ার সময় শ্বশুর দেওর থাকবে! ওর স্বামী থাকবে! ওদের সামনে পেট বারকরে খাবার পরিবেশন করতে হবে!
সরলার মেনে নেওয়া ছাড়া উপায় নেই! ওতো বাধ‌্য বউমা! বংশের প্রদীপের জন্মদাত্রী!

to be continued...
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)