Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy এক ধূর্ত শিকারির ফাঁদ : ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প! পর্ব ০১
#1
এক ধূর্ত শিকারির ফাঁদ :  ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প!  পর্ব ০১ 

চোখ ঝলসে দেয়ার সুন্দরী মেয়েটাকে হঠাৎই চোখে পরে রওনকের! কাকডাকা ভোরে এমন সুন্দরী একটা মেয়েকে দেখবে ভাবতেই পড়ে নি রওনক।  5 ফুট 3 ইঞ্চি লম্বা মেয়েটার গায়ের রং হলদে সাদা!  পরনে লাইট পিংক কালারের একটা টাইট টি-শার্ট আর সটস কানে হেডফোন দেখেই বোঝা যাচ্ছে মেয়েটা জগিং করতে এসছে !  মেয়েটার শরীরের সবচেয়ে বেশি আকর্ষণীয় ব্যাপার হচ্ছে ওর শরীরের কার্ভ গুলো।  36 সাইজের বুবস দুটো কম করে ডি কাপ হবে আর।  বুক থেকে হঠাৎই শরীরটা একদম সরু হয়ে কোমর, কোমর  বর জোর ২৫/২৬ তারপরে হিপ,  হিপ 34-36. রওনক আড়ালে বসে অংক করতে শুরু করে এটা তার পরবর্তী শিকার। 


সকাল 5:45!  রাজধানী ঢাকার অভিজাত এলাকা ধানমন্ডি। আবাসিক এলাকা হিসেবে ধানমন্ডির  নাম ডাক অনেক আগে থেকেই ।  গুলশান বনানী বারিধারা বসুন্ধরা উত্তরা যতই এগিয়ে যাক না কেন একটা সময়ে ঢাকা শহরের সবচেয়ে বেশি  অভিজাত আবাসিক এলাকা হওয়ায় এই এলাকাটিতে অন্যরকম একটা ঐতিহ্য তৈরি হয়েছে। বিশেষ করে লেকভিউ কিংবা লেক এর আশে পাশের বাড়ি গুলোর প্রতিটি তেই শহরের প্রায় নামজাদা পরিবারগুলোকে খুঁজে পাবেন আপনি ।     

সাধারণত অন্য সময় হলে এতক্ষনে অনেককেই লেকে জগিং করতে কিংবা সকালের এক্সারসাইজ করতে চলে আসত কিন্তু এখন লকডাউন চলছে।  ঘর থেকে বেরোনো নিষেধ সেখানে  জগিং তো বিশাল অন্যায়।  

সারারাত জেগে থেকে প্রতিদিন সকাল এই সময়টাতে রওনক বাসা থেকে বের হয়।। ধানমন্ডির লেকভিউ এর একটি দোতলা বাড়িতে একাই থাকে  5 ফুট 10 ইঞ্চি ছিপছিপে বডি,  বয়স ২৫!  যদিও দেখলে ২২ এর বেশি মনে হয় না!  পরিবারের সবাই আমেরিকা তে সেটেল্ড!   শুধুমাত্র রওনকই বাংলাদেশে থাকে!   দোতলা বাড়িতে একাই থাকে দুজন চাকর কে নিয়ে।  নিষ্পাপ,  হ্যান্ডসাম লুকের এই শিয়ালের মত ধূর্ত ছেলেটার ফ্যান্টাসি ও ফাদ নিয়েই আমার এই নতুন সিরিজ।  

মেয়েটাকে মিনিট পাঁচেক ফলো করেই প্ল্যান ঠিক করে নিল রওনক।  একেতো লকডাউন গত কয়েক মাস ধরে এই জায়গাগুলোতে বা পড়নি অনেকের তারপরে আবার বর্ষাকাল লেকের আশেপাশের জগিং করার রাস্তা আর আসেপাশে বলতে গেলে প্রায় জঙ্গল হয়ে গেছে! 

মেয়েটিকে দিকে দৌড়ে যাচ্ছে ওই দিকটা আশেপাশে বাড়িঘর নেই বললেই চলে এক পাশের লেকের পানি অন্য পাশে একটি বন্ধ রেস্টুরেন্ট ।  মেয়েটির পিছন এগুলো রওনক।  মেয়েটির বাউন্সি শরীরের ওঠানামা দেখে অন্যরকম অনুভূতি হতে শুরু করল রওনকের ভেতরে।   

 অন্যদিকে  সবসময় ক্যারি করা হ্যান্ড ব্যাগের ভেতর থেকে রওনক পুলিশের ব্যবহার করা হুবুহু একটি walkie-talkie বের করে যেটা মূলত walkie-talkie না একটা ছোট্ট মিউজিক প্লেয়ার। এটা একটু ঘন জঙ্গলের দিকে এগোতেই রণ মেয়েটাকে  ডাক দেয়   এক্সকিউজ মি? 

   মেয়েটা থমকে দাঁড়ালো রওনক ঠিক যেখানে চেয়েছিল সেখানে।।  

রনক দিকে এগিয়ে গেল ছোট চুল আর হাতের ওয়াকি টকি আর ওর একগ্রেসিভ অ্যাটিটিউড দেখে খোঁদ পুলিশের আইজি ওকে পলিশ এর উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে মেনে নিতে বাধ্য।  রনক সরাসরি মেয়েটির একদম সামনে গিয়ে দাঁড়ালো এবং পা থেকে মাথা পর্যন্ত বিনা দ্বিধায় দেখতে লাগলো। 

সামনে সামনে দাঁড়িয়ে মেয়েটি একটু ইতস্তত করছিল।  কারন রয়েছে,  জগিং করার ফলে মেয়েটির টি-শার্টটি ভিজে চকচক করছে শুধুমাত্র ব্রা দিয়ে ঢাকা জায়গাটুকুতে শুকনো।  আকার দেখে  বুবস এর সাইজ যে বেশ বড় এবং মোটা পরিস্কার বোঝা যাচ্ছে!  

তারপরে বেশ চড়া গলায় বলে উঠল আপনাকে দেখে তো ভদ্র ঘরের মেয়ে মনে হচ্ছে এসব কেন শুরু করলেন?  

মেয়েটি আরো অবাক হয়ে ওর মুখের দিকে তাকিয়ে উল্টো জিজ্ঞেস করল কি করেছি আমি?  আপনার সম্ভবত ভুল হচ্ছে!  

সেই পুরনো চড়া গলায় রওনক বললো দেশে প্যান্ডামিক চলছে! সব জায়গায় লকডাউন!  ঘর থেকে বের হওয়া নিষেধ!  এর মধ্যে  আপনি বেরিয়ে পড়েছেন ড্রাগ সাপ্লাই করতে!  

মেয়েটা যেন আকাশ থেকে পড়লো।  কি যা তা বলছেন আমি কেন ড্রাগ সাপ্লাই করবো!  আমিতো বেরিয়েছি জগিং করার জন্য!  

রওনক রাগি কন্ঠে বলল,  আমাদের কাছে এনাফ তথ্য আছে! আপনি যে টাইপের ট্রেস আপ করে আছেন ঠিক এইরকম কাপড় পরে একটা মেয়ে ধানমন্ডি লেকের এই দিকে এসে একটা ছেলের কাছে ড্রাগ সাপ্লাই করতে খুব ভোরেই এসেছে। 

মেয়েটা এবার সামান্য ঘাবড়ে গিয়ে রওনক কে বলল শুধুমাত্র জগিং করতে বেরিয়েছি স্যার! অন্য কিছু না।  আমার নাম মালিহা আমার বাসা 32 নম্বর ব্রিজের উল্টোপাশে! 

কিছু করার নেই আপনি একেতো লকডাউন ভেঙে বেরিয়ে ছেন তারপরে আবার ড্রাগ সাপ্লাইয়ের একটা তথ্য রয়েছে আপনার এখন আমার সাথে থানায় যেতে হবে চলুন!  

একথা শুনে মেয়েটি কাঁদো কাঁদো কন্ঠে বলল প্লিজ আমাকে থানায় নিয়ে যাবেন না আমি আমার বাসার কাউকে না বলে বেরিয়েছি!  বাবা যদি জানতে পারে তাহলে আমাকে মেরে ফেলবে!  প্লিজ প্লিজ আমাকে ছেড়ে দিন আমি কোনো ড্রাগ সাপ্লাইয়ার না আমি ব্র্যাক ইউনিভার্সিটিতে বিবিএ এর স্তুডেন্ট!  

কিন্তু দেখুন আমাদের আপনাকে ছেড়ে দিলে আমার চাকরী নিয়ে টানাটানি হবে আর তাছাড়া আরও একটা ব্যাপার আছে!  

মেয়েটি বলল কি ব্যাপার প্লিজ আমাকে বলুন কোন উপায় থাকে আমি অবশ্যই সাহায্য করব!  

রওনক নির্দ্বিধায় বলে ফেললো,  আমার আপনাকে ছেরে দিতে হলে আপনার সারা বডি তল্লাশি করতে হবে।  কিন্তু এখানে কোন নারী পুলিশ অফিসার নেই যে আপনার সারা শরীরে তল্লাশি করে বলতে পারবে আপনি ড্রাগ ক্যারি করছেন কিনা!  এখন আমি একজন পুরুষ হয়ে আপনার শরীরের প্রত্যেকটা অংশে কিভাবে সার্চ করব? তাই থানায় যেতেই হবে আপনার!  তাই দেরি না করে আমার সাথে এক্ষুনি চলুন প্লিজ।  


মেয়ের চেহারাটা পুরো শুকিয়ে গেল।  একটা ঢোক  গিলে করুন চোখের রওনকের মুখের দিকে তাকিয়ে রইল।  
রনক দেখল বেলা বাড়তে শুরু করেছে এক্ষণি যদি কিছু না করা যায় তাহলে আশেপাশের দুই একজন মানুষ এশে পরতে পারে! তাই রওনক  নিজেই বলল আচ্ছা, আপনি পারমিশন দিলে আমি আপনার সারা শরীর সার্চ করে দেখতে পারি যদি কিছু না পাওয়া যায় তাহলে আপনাকে ছেড়ে দিব! 

মালিহা অসহায়ের মত করে কিছুক্ষণ তাকিয়ে থেকে মাথা নেড়ে সায় দিল।  
গ্রিন সিগন্যাল পেয়েই পাগলের মত মালিহার পরম আকর্ষণীয় হারিয়ে যাওয়ার জন্য  ঝাপিয়ে পরল না। একবার মালিহার মাথা থেকে পা অবদি দেখে বলল, দেখুন এদিকটায় এত ভোরে কেউ আসে না তবু কেউ এসে পরলে আপনাকে বাজে মেয়ে মনে করতে পারে।  আমরা  ওই দিকটাতে এগিয়ে যাই! রনক আঙ্গুলদিয়ে ঝোপঝাড়ের দিকে দেখালো!  

ওখানে পুরনো রেস্টুরেন্টের ঘরটার দরজা সব সময় খোলা থাকে! পরিস্কার না হলেও আরাল পাওয়া যাবে! আর আপনার নাম মালিহা রাইট?  

মালিহাঃ জি! 

রোওনকঃ মালিহা আপনি নিশ্চয়ই জানেন, ড্রাগ
 সাসপেক্ট দের কিভাবে সার্চ করতে হয়? 
মালিহা মাথা নেরে হ্যা বলল! 

রেস্টুরেন্টের ছাউনির ভেতরে ঢুকে রওনক আর দেরী করলো না!  মালিয়া কে রুমের কর্নারে নিয়ে গিয়ে দাঁড় করিয়ে জিগ্যেস করলো শুরু করব? 

মেয়েটি আবারো মাথা নেড়ে সায় দিল!


চলবে...


এই  সিরিজের দ্বিতীয় পর্ব আমার পার্সোনাল ব্লগে প্রকাশিত হয়েছে ঃ দ্বিতীয় পর্বের লিংক আর এক্সগসিপি তে দ্বিতীয় পর্ব আসছে রাতে । সাথে থাকুন । মতামত জানাতে মেইল করুনঃ rounok.iftekhar@g mail. com
[+] 3 users Like ronftkar's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কাকা আবার এতদিন পর ফিরে এলেন, পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম
[+] 1 user Likes Rinkp219's post
Like Reply
#3
Good Starting
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#4
Heart 
এক ধূর্ত শিকারির ফাঁদ :  ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প!  পর্ব ০২

মালিহা একটা কথা বলি?  যদি কিছু মনে না করেন? 
আমি মূলত সিচুয়েশনটাকে একটু নরমাল করার চেষ্টা করছিলাম।  যাতে করে করে ভবিষ্যতেও ওকে 
দিনের পর দিন চুদ্দতে পারি।  কারন এই লকডাউন এর মধ্যে মালিহার মত মাল   আমার আবার খুঁজে পেতে অনেক সময় লাগবে  ।  

অনেক কাঠ খড় পোড়াতে হবে।  মালিহা আপনি জানেন কিনা জানিনা,  সব সময় একজন একজন সিক্রেট সার্ভিসের কর্মী কল করতে থাকে কিন্তু আমি আসলেই জানি না সে আজ আমাকে ফলো করছে কিনা কেন গুছিয়ে কথা আপনি যেন বিশ্বাস করেন আমি চাইলেই আপনাকে ছেড়ে দিতে পারতাম না।  


তাই বলে এখন আপনি এই নির্জন জায়গায় আমার সারা শরীর  স্পর্শ করতে যাচ্ছেন এবং আমি ঠিক জানিনা আর কি হতে যাচ্ছে!  এসব আপনার এলাও করছে? 

আমি দ্রুতই জবাব দিলাম শুধু এসব না আমাদের এমন ভাবে ট্রেনিং করানো হয় যেন আমরা আমাদের বাবার বুকে গুলি চালাতে ও দ্বিধা না করি আর আপনি তো সামান্য একটা মেয়ে।  অপরিচিত একটা মেয়ে।  

আমি কৃত্তিম রাগ দেখিয়ে বললাম চলুন শুরু করি আমাদের প্রফেশন আমাদের অনুতপ্ত হতে শেখায় না!  আমি আর অপেক্ষা করলাম না প্রথমেই চুলগুলো খুলে ফেললাম,  যেগুলো ক্লিপ দিয়ে আটকে ছিলো ওর মাথার সাথে আমি ভেবেছিলাম মেয়েটির সবকিছু সুন্দর শুধুমাত্র ওর চুলগুলো  কম।  ধারনাটা ভুল ছিল কোমর পর্যন্ত লম্বা ঘন চুল আর কালোর মধ্যে হালকা গোল্ডেন কালার! 

মালিহা ওর চোখ দুটো বন্ধ করে রেখেছে!  আমি আরও একটু কাছে গিয়ে ওর ঘরের পাশ দিয়ে আমার ডান হাতটা ওর চুলের মধ্যে ঢুকিয়ে দিলাম যেমনটা আমরা সাধারণত গার্লফ্রেন্ডকে আদর করার জন্য করি। সামান্য একটু চোখ খুলে মেয়েটা দেখলো আমি ওর অনেক কাছে চলে এসেছি আর ওকে সার্চ করা শুরু করেছি।  

চুলের মধ্যে মন ভাবে নাড়াচাড়া করছিলাম যাতে করে সার্চ করে যাচ্ছি কিন্তু আমার অনুভূতি শুরু হয়ে গেছে সেটা শুধুই আমি জানি । আমি মালিহার কাঙ্ক্ষিত শরীর থেকে কেবল মাত্র দু ইঞ্চি দূরে! মানে ওর অর্পূব উদ্ধত বুবস  থেকে দুই ইঞ্চি দূরে ।  হাত চালাতে চালাতে একটা হাত আমি ওর কোমরে নিয়ে আসলাম মেয়েটা কেঁপে উঠলো।  

কেঁপে উঠলে উঠুক কিছুই যায় আসে না এমনভাবে হাত চালাতে শুরু করলাম নরম সফট স্কিন আমাকে পাগল করে দিল।  ওর দুধ দুটোকে মনে করেছিলাম ৩৬ এর ছোট হবে বাট মেয়েটাকে ছুঁয়ে দেয়ার সাথে সাথে দুধ দুটো যেন  কোনভাবে তিন ইঞ্চি বড় হয়ে গেছে। 

আর বারবার বড় বড় নিশ্বাস নিচ্ছে আর ছাড়ছে।  এতখন  মালিহার টি-শার্টের গলা দিয়ে ওর ক্লিভেজ  দেখা যাচ্ছিল না কিন্তু এখন বেশ স্পষ্টভাবেই দেখা যাচ্ছে।  আমার নিঃশ্বাসও ঘন হতে শুরু করল মোড়ের চারপাশের প্রত্যেকটা লোমকূপের আমি হাত বুলাতে লাগলাম একটু একটু করে চাপ দিতে লাগলাম! 
ও  চোখ খুলে আমার দিকে তাকিয়ে বলল এভাবে আমার চেপে চেপে দেখছেন জেন মনে হয় আমি আমার স্কিন কেটে স্কিনের ভেতর করে ড্রাগ নিয়ে এসেছি!  

আমি উত্তর না দিয়ে আমার কাজ চালিয়ে গেলাম।  পুরো কোমরে হাত চালিয়ে এখন আমার উপরে ওঠার পালা।  কোনরকম দ্বিধা না করে কোমরের ওপরে পেট ও বুবস এর মাঝামাঝি জায়গাটাতে আমার হাতটা অতর্কিতভাবে  তুলে দিলাম আর ওর পড়া ব্রাটা  আমার আঙ্গুল গুলো  বেস স্পষ্টভাবেই ছুয়ে দিল কেঁপে উঠলো।  

ততক্ষণে আমি অন হয়ে গেছি মেয়েকে আজ,  এখনই করে চুদতেই হবে যে করেই হোক।  আমি ওকে প্রশ্ন করে ফেললাম ও তুমি নিচে আরও কিছু একটা পড়ে আছো? 

মালিহাঃ অবাক কিছুটা বিদ্রুপ নিয়ে আমার দিকে তাকিয়ে বলল আপনি মেয়েদের সম্পর্কে কিছুই জানেন না নাকি নাটক করছেন?  

ওর কথাটা শুনে ভাব নিলাম যেন আমি রেগে গেছি!  এতক্ষণ আমার হাতদুটো ও টি-শার্ট এর নিচ দিয়ে ওর পিঠ কোমর ওর পেট শুধুমাত্র বুবস আর কোমরের নিচের বাকি অংশ ছাড়া সব জায়গায় ঘোরাফেরা করছিল!  এখন আমি আমার হাতটা ওর ড্রেসের ভেতর থেকে বের করে এক ঝটকায় ওর টি শার্টটা ওর বুকের উপর তুলে দিলাম।  

ওর মুখ থেকে আহ করে একটা শব্দ বেরিয়ে পরলো!  ওর সুন্দর বাক খাওয়ানো শরীরটার যখন দেখলাম প্রথমবার।  ওর এত সুন্দর শরীরের সবচেয়ে সুন্দর অংশ ওর দুধদুটো ধরে রেখেছে একটি সাদা কারুকাজ করা হট ব্রা।  রেখেছে বললে ভুল হবে,  কোন রকমে আটকে রেখেছে ব্রটা অল্পের জন্য ছিড়ে যায়নি,  দুধগুলো এত বড় আর হেলদি যে অল্পের জন্য  স্ট্র্যাপ ছিরে যায়নি। 

2 সেকেন্ডের জন্য আমি সবকিছু ভুলে গিয়ে শুধুমাত্র ওর বুব দুটো দেখলাম ।  তারপরে আবার আমি আমার প্ল্যানে ফিরে আসলাম।  আমি কোন পুলিশ অফিসার নই কোন সিক্রেট এজেন্ট ও নই।  আমি সুজগ সন্ধানী, প্রেমী, সুন্দরী নারী দেহের  প্রত্যেকটা অঙ্গের পূজারী।  

কোনরকম দয়া না দেখিয়ে ওর বুবস দুটো আমি আমার দুই হাতে খপ করে চেপে ধরলাম। ও খুব চিৎকার দিয়ে উঠল। মেয়েদের কি করে চিৎকার করাতে হয় এবং তাদের চিৎকার কিভাবে চেপে রাখতে হয় তা আমি ভালোভাবেই জানি। 

 এক হ্যাঁচকা টানে ওকে ঘুরিয়ে আমার আমার বুকের মধ্যে নিয়ে ফেললাম।  ওর পিঠ আমার বুকের সাথে মিশে গেল আর আমি পেছন থেকে জড়িয়ে ধরলাম।  তখনো ওর  টি-শার্ট ও গলার ওখানে ঝুলেছিল আমার একটা হাত ওর কোমর এগিয়ে পড়েছিল আর অন্য দুদুটা খামচে  ধরেছিল।  

মালিহার বুবসর না ছেরে,  আমি আমার ঠোট ওর কানের কাছে  নিয়ে ফিসফিস করে বললাম মালিহা, চিৎকার করা যাবেনা আশেপাশের মানুষজন যদি এসে দেখে তুমি একটা হট ব্রা পড়ে আমায় বুকের মধ্যে আটকে আছো দেখে ওরাও  তোমাকে এভাবে জড়িয়ে ধরতে চাইবে! ব্ল্যাকমেইল করবে,  লুকিয়ে লুকিয়ে ভিডিও করতে পারে ।  

ভিডিও করার কথা মাথায় আসলো আমার  পকেট থেকে ফোন দুটো আর ব্যাগ থেকে সিক্রেট ক্যামেরা বের করে এক হাত দিয়েই মালিয়া কে জরিয়ে ধরে রেখে অন্য হাত দিয়ে ক্যামেরা গুলো বিভিন্ন জায়গায় সেট করে দিলাম কয়েক সেকেন্ডের মধ্যে! 

অন্য দিকে মালিহা ওর ঠোঁটের মিষ্টি একটা হাসি নিয়ে    চোখ বন্ধ করে কান পেতে আমার কথাগুলো শুনছিল।  এদিকে ক্যামেরা সেট করার পরে কথা বলতে বলতে চুপিচুপি গলায় ঝুলে থাকা ওর পিংক কালারের টিসার্ট টা  ওর মাথা গলিয়ে বের করে আনলাম।  তখন ও শুধুমাত্র আমার সামনে ওর প্লাজো আর ওই হট সেক্সি সাদা ব্রা পরা। 

আমি জেন একটি প্রতিমা দেখছি আমার সামনে।  যার শরিরে প্রত্যেকটা অংশ আর সেক্সি।  আমি মুহূর্তেই সিদ্ধান্ত নিয়ে ফেললাম  এই শরীর সার্চ করার নাটকটা এখানেই শেষ করে আমি পুরোপুরি ওর শরীরের সব মধু গুলো খাওয়া শুরু করব।  

আমি আমার আসল রুপে ফিরলাম।  খামচি দিয়ে দুধ দুইটা ধরলাম শক্ত করে. টিপতে শুরু করলাম!  আমার ট্রাউজার ছিড়ে আমার ধোন বাবাজি ওর পাছার খাঁজের ভিতর ঢুকে গিয়ে একটু একটু করে গুতো দিচ্ছে  ।  

অন্যদিকে আমি ওর দুধ দুটো টিপে ভর্তা করছি। ও মুখ থেকে বার বার বলছে কি করছেন এসব কি ছাড়ুন প্লিজ বাট একবারও আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করছে না! 

ওর ব্যবহার আমাকে আরও বেশী পাগল করে তুলেছে।  এতক্ষণ পেছন থেকে ওর দুধ টিপে ভর্তা করছিলাম কিন্তু তাতে মন ভরছিল না ফ্লোরে ওকে শুইয়ে দেয়া যায় কিভাবে ভাবছিলাম। 

 এর আগে ওকে ওকে ওয়ালের  সাথে চেপে ধরে ওর ব্রাটা খুলে দিই এবং   ওর বুকদুটোকে চেখে দেখব বলে!  ও এখন অনুনয় করছে  কিন্তু একবারও আমার থেকে আলাদা হওয়ার চেষ্টাও করছে না।

চলবে... 

এই থ্রেড সম্পর্কিত সকল মতামত, সাজেশন কিম্বা আপনার ফ্যান্টাসি জানাতে  জানাতেঃ rounok.iftekhar@ gmail .com


এই  সিরিজের তৃতীয় পর্ব আমার পার্সোনাল ব্লগে প্রকাশিত হয়েছ...তৃতীয় পর্বের লিংক আর এক্সগসিপি তে তৃতীয় পর্ব আসছে রাতে । সাথে থাকুন । মতামত জানাতে মেইল করুনঃ rounok.iftekhar@gmail. com
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#5
এক ধূর্ত শিকারির ফাঁদ : ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প! পর্ব ০৩​

মালিহার শরীর থেকে ব্রাটা নিচে পড়ে গেল। আমি ওকে ওয়ালের সাথে চেপে ধরে আছি আর দুচোখ ভরে ওর দুধ দুটোর সৌন্দর্য দেখছি হা করে।

মেয়েটা চোখ বন্ধ করে আছে। আমার চোখের সামনে পরম সৌন্দর্যমন্ডিত দুটো বুবস। একটু ঝুলে পড়েনি কিন্তু অসম্ভব বড় সাইজের এবং হেলদি দুধ দুটো দেখে মাথা নষ্ট হয়ে গেল। ধবধবে সাদা দুধ দুটো উপরে বাদামি কালারের নিপল। একদম টাইট হয়ে চোখা হয়ে আমাকে ডাকছে।
অপেক্ষা করার প্রশ্নই আসেনা আলতো করে একটা বোঁটার উপরে চুমু খেলাম প্রথম,, আহ করে মালিহা জানান দিল অনুভব করছে আমার আদর।

নিজেকে আটকে রাখতে পারলাম না পাগলের মত চুষতে শুরু করলাম ওর বুক দুটো। কামড় দিচ্ছি চুষে দিচ্ছে আরেকটা টিপে ধরছি কি করতে কি করব কিছুই বুঝে উঠতে পারছিনা৷ ​

এমন করে কিছুক্ষণ ওর বুক দুটো নিয়ে ইচ্ছে মত পাগলামি করার পরে খেয়াল করলাম মালিহার নিজেই ওর শরীরে গিয়ে দিচ্ছি আমার মুখের কাছে। তোকে জিজ্ঞেস করলাম মালিহা আমি তোমাকে আরো বেশি আদর করতে চাই।

ও কিছু বললো না চোখ বন্ধ করে রইল ওর কাঁধটা কোমরের নিচে নামিয়ে দিতে শুরু করলাম ও বাধা দিতে চাইল আমি বললাম প্লিজ বাধা দিও না আমি অনেক দিন কাউকে এভাবে আদর করার সুযোগ পায়নি। মেয়েটার আমার উপরে সপে দিল নিজেকে।

ওর বুবস ছেড়ে ওর জোনিতে নেমে আসলাম । দেরি না করে সাক করতে শুরু করলাম এবং এটাও জানলাম মেয়েটা ভার্জিন নয়। শুরুতেই ওর ওখানটায় ভিজে একাকার হয়েছিল আমার ঠোঁট আর জিভের স্পর্ষে মেয়েটা পাগল হয়ে উঠল একটু পর পর ওর শরীরটা ধনুকের মত বেঁকে যাচ্ছিল এটা দেখে আমি আরো বেশি উত্তেজিত হয়ে পড়লাম।

পরিত্যক্ত রেস্টুরেন্টের ফ্লোরের উপরে কোনো রকমে আমার ব্যাগ থেকে একটা বেডশীট বের করে ওকে ওখানে নিয়ে শুয়ে পরলাম। মালিহা অর হাত আমার তলপেটে নিয়ে যাচ্ছিল ফিল করতে চাইছিল আমার ধোনের সাইজ। আমি আমার ট্রাউজার টান দিয়ে খুলে ওর হাতে আমার ৮ ইঞ্চি সাইজের ধন টা ধরিয়ে দিলাম।

মালিহা চোখ বড় বড় করে প্রথমে আমার দিকে তাকাল তারপরে আমার ধোনের দিকে. এটা আমি নিতে পারবো না এত বড় কেন?

আমি বললাম আমার টা অবশ্যই নিতে পারবে তার আগে বল তোমার কি ললিপপ খেতে ইচ্ছে করছে?

লজ্জা মাখা মুখটা সুধু উপর নিচ করল মেয়েটা। ওকে হাটুর উপরে বসিয়ে দিলাম তারপর আমি দারিয়ে আমার ধনটা ওর মুখের সামনে নিয়ে ওর ঠোটের সাথে চেপে ধরতেই মেয়েটা করে চুষতে লাগলো। আমার উত্তেজনা চরমে পৌঁছে গেল, ওর চুলের মুঠি ধরে জোর করে ওর মুখের মধ্যে আমার ধোন দিয়ে ইচ্ছামত ঠ** দিতে শুরু করলাম।

এমন খানিকক্ষণ চলার পরে ধোনটা মুখ থেকে বের করে ওকে শুইয়ে দিয়ে ওর ভুদার মধ্যে আমার ধোনটা ঢুকাতে চেষ্টা করলাম ওর ভোদাটা টাইট কিন্তু আস্তে আস্তে ঢুকিয়ে দিতে শুরু করলাম আমি।

জোরে একটা চাপ দিতেই ভচ করে ভিতরে ঢুকে গেল এবং মেয়েটা চিৎকার দিয়ে উঠল। মিনিট 25 ইচ্ছামত চোদারপর ওর যোনী থেকে আমার ধোনটা বের করে আনলাম এবং পাশে ফ্লোরের উপর আমার সব মাল ঢেলে দিলাম।

তারপর যেটা আশা করিনি সেই জিনিসটা করলো মালিহা। আমাকে শক্ত করে জড়িয়ে ধরে আমার ঠোটে গভীর চুমু খেয়ে বলল আকে কেউ এতটা আদর আর সুখ দিতে পারেনি যতটা আপনি দিলেন আজ। আমিও ওকে চুমু খেলাম এবং ওকে বললাম তুমি নিজেও জানোনা তুমি কতটা হট।

এরকম কথা বার্তা চলাকালীন অবস্থায় আমরা একজন আরেকজনকে ড্রেস পরে নিতে সাহায্য করলাম সবকিছু গুছিয়ে ওখান থেকে বেরোতে আমাদের সময় লাগলো 5 মিনিট। লেকের রাস্তা ধরে হাঁটতে হাঁটতে মালিহাকে আমার বলে দিতে ইচ্ছে হল আজ যা-কিছু হল এবং আমার মূল পরিচয়!
মন বলছে বলে দেই! আবার ভয় ও লাগছে!
এর মধ্যে মালিহা মুখ খুলল!

চলবে...
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#6
এক ধূর্ত শিকারির ফাঁদ : ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প! পর্ব ০৪



লেকের রাস্তা ধরে হাঁটতে হাঁটতে মালিহাকে আমার বলে দিতে ইচ্ছে হল আজ যা-কিছু হল এবং আমার মূল পরিচয়!
মন বলছে বলে দেই! আবার ভয় ও লাগছে!
এর মধ্যে মালিহা মুখ খুলল! এতক্ষণ আমি সম্পূর্ণ নিজের মধ্যে ডুবে ছিলাম। অনেকদিন পর মনের মত একটা মেয়েকে ফাঁদে ফেলে ইচ্ছেমতো চুদতে পেরে বেশ ফুরফুরে লাগছিল ভিতরে ভেতরে ।

তাই আশেপাশের আবহাওয়া এবং মালিহার মুখের এক্সপ্রেশন এর বিশেষ পরিবর্তন একদমই নজরে আসেনি আমার । ততক্ষনে আমরা হাঁটতে হাঁটতে অলমোস্ট 32 নম্বর ব্রিজের কাছাকাছি চলে এসেছি।

১ মিনিট আপনার সাথে কিছু গুরুত্বপূর্ণ কথা আছে। চমকে উঠলাম কারণ শেষের দিকে মালিহা আমাকে তুমি করে বলছিল হঠাৎ করে গলার স্বর বেশ ভারী করে মেয়েটা আমাকে যেভাবে থামিয়ে দিল তাতে আমি বেশ অবাক হলাম । ওর মুখের দিকে তাকিয়ে আরো বেশি অবাক হলাম লাল টকটকে হয়ে যাও ওর মুখমণ্ডল দেখে।

আজকে আমাদের মধ্যে যা হয়েছে সেটা একদমই অ্যাক্সিডেন্ট ছিলো । এর পরবর্তীতে এই টাইপের কোন কিছু আপনি আশা করবেন না বলে আমি মনে করছি এবং আমাদের আর এরপরে কোন ধরনের কোনো দেখা সাক্ষাত কিংবা যোগাযোগ করা সম্ভব নয় । দয়া করে আমাকে ফলো করবেন না এবং আমার সাথে যোগাযোগ করার চেষ্টা করবেন না । আপনি ‌‌ যেভাবে চেয়েছিলেন আমি তাই করেছি আশা করছি আপনি আমার কথা রাখবেন প্লিজ। আর যদি কোনরকম দেখা করার কিংবা যোগাযোগ করার চেষ্টা করেন তাহলে আমি আমার ফ্যামিলির মাধ্যমে আইনি পদক্ষেপ নিব ।

মেয়েটা এক দৌড়ে 32 নম্বর ব্রিজ পার হয়ে ঠিক তিন নাম্বার বাড়ির গেট দিয়ে ভেতরে ঢুকে গেল আমি বোকার মত মালিহার রাস্তার দিকে তাকিয়ে রইলাম।

এই না হলে মেয়ে মানুষ এদের কে ছলনাময়ী শুধু শুধু বলা হয় ! কিছুক্ষণ আগেও কি ছলনা আর নাটক করছিল মেয়েটা! আর এখন যখন নিজের বাসার কাছে চলে এসেছে তখনই সে তার আসল রূপ দেখিয়ে দিল ! আমার হ্যান্ডব্যাগ থেকে সিগারেটের প্যাকেট টা বের করে সিগারেট ধরালাম। সিগারেট ধরাতে গিয়ে মালিহার সেই সাদা ব্রা টা দেখতে পেলাম।

মালিহার কাছ থেকে চেয়ে নিয়ে ছিলাম। ব্রা টা অনেকটা স্মৃতিচিহ্ন কিংবা ট্রফির মত আমার কাছে। সাকসেসফুল ফ্যান্টাসি শেষে আমি ঔ মেয়ে কিংবা মহিলার কাছ থেকে তার ব্রাটা চেয়ে কিংবা জোর করে কাছে রেখে দেই।

বেশ আলো ফুটে গেছে চারপাশে প্রায় সাড়ে সাতটার মতো বাজে হঠাৎ করেই একটা পুলিশের টহল গাড়ির সাউন্ড শুনে আমি দৌড়ে লেকের ভেতরে ঢুকে গেলাম । কারণ লকডাউন চলছে আপনি যত বড় বাপের বেটাই হন না কেন পুলিশ এখন কাউকে ছাড়বে না। তাই আমি আর দেরি না করে উল্টো পথ ধরলাম বাসার দিকে।

কিন্তু ততক্ষণে সিগারেটে বেশ কয়েকটি টান দেয়া হয়ে গেছে মাথা কাজ করা শুরু করেছে আমার। আচ্ছা মালিহা এভাবেই নাটক করলো এতটা ছলনা করলো, এই মেয়েকে কোনভাবেই ছাড়া যাবে না!


সাধারণত একবার ফ্যান্টাসি পূরণ হয়ে গেলে ওই মেয়ের সাথে আমার আর কখনোই সেক্স করতে ইচ্ছে হয় না। মালিহা নরম ভাষায় আমাকে রিকয়েস্ট করে বলতো আমি এগুলো আর পরবর্তীতে চাইনা আমি এমনিতেই মেয়েটাকে করবে ছেড়ে দিতাম । কিন্তু ও যেটা করছে এর জন্য ওকে শাস্তি পেতেই হবে।

কিভাবে মেয়েটাকে পরাস্ত করা যায় কিংবা আবারো ভোগ করা যায় সেই কথা মাথায় ঘুরতে লাগলো কিন্তু কিন্তু তেমন কিছুই মাথায় আসলো না এরপর আমি ব্যাগ থেকে আরেকটি সিগারেট এবং লাইটারটা বের করতে গিয়ে খেয়াল করলাম আমার ক্যামেরা ডিভাইসগুলো ওখানে নেই এবং তখনই আমার মাথায় এল আমি মালিহা কে সার্চ করার শুরুর দিকে আমার ক্যামেরা ডিভাইসগুলো ওখানে লাগিয়ে রেখে এসেছিলাম।

সবকিছু সুন্দর মত হয়ে যাওয়ার কারণে আমার একটা বারের মতো ভিডিও গুলোর কথা মাথায় আসেনি। এখন অনেকটা দূরে ওই পুরনো রেস্টুরেন্টের ছাওনির ভেতরে বলতে গেলে প্রায় উরে গেলাম আর ঢুকে আমি আমার ক্যামেরা ডিভাইসগুলো খুঁজে পেলাম হ্যাঁ এখনো রেকর্ডিং হচ্ছে।

তাড়াতাড়ি রেকর্ডিং অফ করে ব্যাগের মধ্যে ঢুকিয়ে মুখে মাস্ক পরে ওখান থেকে আমার বাসায় চলে আসলাম। আমার বাসা থেকে মালিহার বাসার দূরত্ব আধা কিলোমিটার এরকম কিন্তু অদ্ভুত ব্যাপার মেয়েটাকে কখনই দেখিনি আমি।

বাসার গেট দিয়ে ঢুকতে না ঢুকতেই আমার গেটের দারোয়ান ইমরান বলল ভাইয়া আজকে এত দেরি হল?
আমি বললাম একটু তোর জন্য কাজ আছে। আগে ফ্রেশ হয়ে নাস্তা করি তারপরও তোকে কাজ দিব।

ইমরান বললঃ ভাইয়া আপনার জন্য একটা ম্যাসেজ আছে, খালাম্মা ফোন করছিলো কে যেন আসবে শুনলাম । আপনি আসামাত্র খালাম্মা আপনাকে ফোন করতে বলেছে।

আপাতত কোনো কিছুতেই কান দিয়ে ঢুকবে না, ইমরানের কথা শোনার চেষ্টাও করলাম না। রুমে ঢুকে দরজা বন্ধ করে পিসিতে বসলাম আমার ডিভাইস গুলোর মেমোরি চিপ গুলো খুলে পিসিতে কানেক্ট করে দেখলাম বিভিন্ন অ্যাঙ্গেলে খুব সুন্দর ভিডিও হয়েছে এবং সেই ভিডিওর মধ্যে অদ্ভুত হলেও সত্য মালিহাকে বেস স্পষ্ট এবং সুন্দরী আর যথেষ্ঠ এইচডি কোয়ালিটি তে আমার চোদা খেতে দেখা যাচ্ছে! এবং তার ওপরে যখন ভিডিওগুলো করা হয়েছে তখন সকাল! সকাল বেলা এমনিতেই ক্যামেরার ছবি এবং ভিডিও কোয়ালিটি অসম্ভব রকম ভালো আশে, কাজটা অনেক সহজ হয়ে গেল ভাবতেই ভালো লাগছে।

পিসিটা স্লিপ মোডে রেখে আমি টাওয়েল নিয়ে ওয়াশরুমে ঢুকলাম আধাঘন্টা ইচ্ছেমতো সওয়ার নিলাম এবং আমার মজা লাগল এই ভেবে যে নতুন আরেকটা চ্যালেঞ্জ পাওয়া গেল। মালিহা নামের ওই মেয়েটাকে যে কোনভাবেই হোক আবার ফাদেফেলে চোদার একটা নতুন চ্যালেঞ্জ। সাওয়ার থেকে বেরিয়ে ডাইনিং এ বসে নাস্তা করলাম।

আমার পুরো বাড়িটা আর বাড়ির লোকজনের সাথে আপনাকে পরিচয় করিয়ে দেই। আমাদের বাড়িটা আসলে কোন ১৯৮০ আশির দশকে বানানো একটি ডুপ্লেক্স বাড়ি। ধুকটেই ঘাসের লন, পেছনের দিকে ছোটখাটো একটি বাগান। নিচ তলায় তিন টি বেড রুম একটি কিচেন, ড্রইংরুম।

দোতলায় ডাইনিং, ফ্যামিলি লিভিং, ৪টা বেড রুম! এবং ছাদে উঠে গেলে বেশ বড় দুটো রুম এবং লম্বা ছাদ দেখতে পাবেন।

আমি ছাড়া আর বাকি যারা আছে তারা সবাই আমাদের বাসার কাজের মানুষ এদের মধ্যে ইমরান অর্থাৎ আমাদের দারোয়ান কাম অল্রাউন্ডার সে পারেনা এমন কোন কাজ নেই এবং জানেনা এমন কিছুই নেই।

রান্নার কাজ করেন জরিনা খালা। ৪৫-৫০ বয়স হবে। সসকালে আসে সান্ধায় চলে যায়।

আর আর একজন নাজির চাচা। চাচা মূলত বাড়ির কেয়ারটেকার। সাধারণত মা এবং বাবার নাজির চাচার কাছে আমাকে রেখে গেছেন। চাচা না থাকলে আমার বাংলাদেশ না এখন বাবা মা আর ফ্যামিলির সাথে ক্যালিফর্নিয়া থাকতে হতো। এই তিনজনের মধ্যে ইমরান আমার ফ্যান, যা বলি তাই শোনে।

নাজির চাচার বয়স প্রায় 60 এর অধিক নাজির চাচা কে কিভাবে বসে রাখতে হয় সেটা আমি জানি। চাচার একমাত্র দুর্বল জায়গা হচ্ছে এলকোহল আর বই। প্রত্যেক সপ্তাহে ২ বোতল হুইস্কি আর প্রতিদিন ৩টা পত্রিকা সাথে নীল খেত থেকে প্রতি মাসে ৩-৫ হাজার টাকার বই ব্যাস। নাজির চাচা তার ঘরে বন্দি।

দিনের অধিকাংশ সময়ে ইমরান গেটে না হয় বারির কাজে বাইরে থাকে। রাতে ঘন্টা খানিকের জন্য আমার আশেপাশে ঘুরঘুর করে, বাকিটা সময় আমি একাই থাকি! এটা মূলত লকডাউন এর রুটিন।

ভয়াবহ বিরক্তিকর সময়ের মাঝে আজ অনেক দিন পর মালিহা সুখ দিয়ে গেল । আহ । মেয়েটাকে আবার চুদব । এবার বিছানায় ফেলে ভেবেই পুলকিত হচ্ছিলাম। কিন্তু তার চেয়েও বড় সার্প্রাইজ যে লেখা ছিল কে জানত...

চলবে।।
[+] 2 users Like ronftkar's post
Like Reply
#7
এক ধূর্ত শিকারির ফাঁদ : ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প! পর্ব ০৫

দোতলারয় দক্ষিণ দিকে বেশ বড় বারান্দা ওয়ালা রুমটা আমি আমার মনের মত করে সাজিয়ে নিয়েছি। প্লাস ছাদের সিঁড়ি ঘরের পাশে সবচেয়ে বড় যে রুমটা আছে সেটাও আমার গোপন আস্তানা গুলোর একটি। সাধারণত একটা সময় বন্ধুরা আসলে আমরা ওই রুমে গিয়ে আড্ডা মারতাম টুকটাক ড্রিংক করতাম স্মোক করতাম এখন খুব একটা যাওয়া হয় না।

যাহোক লকডাউন এর কারণে করার মত তেমন কিছুই নেই। সকালের নাস্তা শেষ করে রুমের দিকে যাচ্ছিলাম তখন বাজে 9:15 হঠাৎ করেই আমার ফোনটা বেজে উঠলো ‌।

নাম্বারটা দেখে ভয় পেয়ে গেলাম আম্মুর ফোন এখন ক্যালিফোর্নিয়াতে রাত প্রায় 11:30 বাজে অনেকবার লেন্ডলাইনে ফোন করে আমাকে না পেয়ে অবশেষে আমার মোবাইলে ফোন করেছে। আজকে আবারো অনেক বকা খেতে হবে আমার।

কি আর করা ফোনটা ব্যাক করলাম। আম্মুর কথা শুনে বুঝতে পারলাম তা হচ্ছে আম্মুর ছোট মামার মেয়ে নাবিলা যে ইন্ডিয়াতে মেডিকেল পড়ে। সে একটি বিশেষ ফ্লাইটে ইন্ডিয়াতে আটকে পড়া আরো 50 থেকে 70 জন বাঙালির সাথে আজ দুপুর 12 টার ফ্লাইটে ঢাকায় আসছে।
যেহেতু করোনার সময় তাই সে আমাদের বাসায় আগামী 14 দিন তার আইসোলেশন কমপ্লিট করবে এবং তারপরে কোন একটা হসপিটালে জয়েন করবেন। মা তাকে ইনভাইট করেছে যেন আমাদের বাসায় থেকে তার আইসোলেশন কমপ্লিট করে এবং সে বেশ আনন্দের সাথে সেটা সেই রিকোয়েস্ট গ্রহণ করেছে।

আমি কথাগুলো শুনে আম্মুর সাথে বলতে গেলে তর্ক করে ফেললাম । কি এক মহিলা আসবে আইসোলেশন কমপ্লিট করতে। আমাদের বাসায় উঠবে আমাদের কোন প্রাইভেসি নাই নাকি! ভেতরে খুবই বিরক্ত হলাম কারন আমি এই বাসায় যা ইচ্ছা তাই করি। যখন ইচ্ছে হয় সেক্স করি বন্ধুদের সাথে রাতভর পার্টি করি আর আমার বিশেষ এক্স ফ্যান্টাসি গুলো তো তো রয়েছেই। এর মধ্যে বাইরের একজন মানুষ খুবই বিরক্তিকর হবে আমার জন্য।

আম্মু কোন কথা শুনলেন না। ১২টা থেকে একটার মধ্যে যেকোনো সময় তিনি আমাদের বাসায় চলে আসবেন এর মধ্যে তার জন্য একটি বেডরুম রেডি করে রাখতে বলা হলো এবং যতটা সম্ভব তাকে হেল্প করতে বলল আম্মু।

মেজাজটাই খারাপ হয়ে গেল। আগেতো নাজির চাচা ছিলেন মুরুব্বি মানুষ এখন আবার নতুন এক খালা আসছেন তিনি আরেক মুরুব্বী। যাইহোক বাইরে থেকে গেস্ট আসলে রুমে এসে ছোক ছোক করে তাই আমি আমার রুমে ঢুকে ফুটুক যতটুকু সম্ভব সবকিছুই লুকিয়ে ফেললাম। ইমরান কে বললাম দোতালায় আমার রুমের উল্টোদিকে একটি বেডরুম রেডি করে দিতে আর তারপর বলতে গেলে একটা ঘুম দিলাম ঘুম ভাঙলো ঠিক সারে বারোটায়।

ইমরান আমাকে ঠেলে ঘুম থেকে তুললো ভাইয়া ওঠো গেস্ট চলে আসছে নীচে চলো। প্লিজ গেস্ট আসছে। আমি চোখ ডলতে ডলতে আমার নাইকির টি-শার্ট আর হাটুর উপরে পড়া একটি জিন্সের সর্টস পরে দোতলা থেকে সিঁড়ি বেয়ে নিচে নামলাম সোফায় বসে সোফায় বসে আছেন আমার দুঃসম্পর্কের খালা।

পিছন থেকে দেখে বোঝা যাচ্ছে উনি একটি দা কমলা রঙের প্রিন্টের একটি শাড়ি আর হলুদ রঙের ব্লাউজ কালো চুল গলায় একটি চেয়ে আমি উনার সামনে গিয়ে দাঁড়াতে উনি উঠে দাঁড়ালেন ওনার দিকে তাকিয়ে আমার চোখ ছানাবড়া হয়ে গেল।

দেখতে আমার চেয়ে সর্বোচ্চ দুই থেকে তিন বছরের বড় হবেন। পিওর বাঙালি নারী বলতে যা বোঝায় তিনি তাই। অসম্ভব বড় বড় সাইজের দুধ দুটো পেটে সামান্য মেদ আর ওখান থেকেই নিচে নেমে গেছে কোমরটা অন্যরকম সৌন্দর্যে বেঁধে দিয়েছে আমার এই দুঃসম্পর্কের খালামণিকে লম্বায় 5 ফুট 2 ইঞ্চি চেহারার মধ্যে অদম্য একটা সেক্সি ভাব।

মালিহা মেয়েটা যদি সুন্দরী হয়ে থাকে তাহলে আমারই দুঃসম্পর্কের খালা মনি সুন্দরীদের রানি।

উনার সবচেয়ে বেশি যে জিনিসটা আমাকে আকর্ষণ করলো সেটা হচ্ছে ওনার গেটাপ। পোশাক-আশাক পরনের শাড়িটার আচল অনেকটাই বুকের উপর থেকে সরিয়ে দেয়া। বুকের উপর থেকে সরিয়ে দেয়ার ফলে হলুদ রঙের ব্লাউজ স্পষ্ট দেখা যাচ্ছে৷ উনার হেলদি বুবস আর হালকা করে ক্লীভেজ বেরিয়ে রয়েছে, ক্লিভেজ বেরিয়ে থাকা খুব বেসি কিছুনা, কিন্তু ওনার ক্ষেত্রে অনেক কিছু।

মনে পরল আমার বন্ধু তনময়ের বড় বোন তানিশা আপু কে চুদেছিলাম অনেকটাই তানিশা আপুর মতন তানিশা আপু সারা জীবন আমার লিষ্টের অনেক উপরের দিকের সুন্দরীদের তালিকায় অন্যতম নাম এবার দেখলাম আমার এই নতুন দুরসম্পর্কের খালামণিকে।

উঠে দাঁড়িয়ে আমার দিকে তাকিয়ে হাত এগিয়ে দিয়ে বলল তুমি নিশ্চয়ই রনক!

আমি স্তম্ভিত ফিরে পেয়ে আমার হাত এগিয়ে দিয়ে উনার নরম হাতটা আমার হাতের মধ্যে আলতো করে চেপে ধরে বললাম জ্বী আপনি নিশ্চয়ই নাদিয়া নাদিয়া খালামনি?


চলবে...
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#8
এক ধূর্ত শিকারির ফাঁদ : ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প! পর্ব ০৬ 

হাত বাড়িয়ে আবার সাথে সাথেই হাত সরিয়ে দিল নাদিয়া । নিজেই একটু লাজুক ভাবে বলল ওহ সরি এখনতো করানোর সময় এরপর পরিস্থিতি স্বাভাবিক করতে এবং নিজেকে পুরো সবার সাথে মানিয়ে নিতে বলে উঠলো সৌনক তুমি তো অনেক বড় হয়ে গেছো তুমি যখন তোমার যখন জন্ম হয় তখন আমার বয়স 5 বছর আমি তোমাকে করে নেয়ার জন্য সে কি কান্না করতাম বাট কেউ তোমাকে আমার করে দিত না শেষবার তোমাকে দেখেছিলাম যখন তুমি ক্লাস ফাইভে পড়ো তোমার মনে আছে আমার কথা?



আমি কখন যেন মোহাবিষ্ট এর মত আমার হঠাৎ আবিষ্কৃত এই অসম্ভব সুন্দরী খালামণিকে দেখছিলাম তার প্রশ্ন আমার জ্ঞান ফিরলো?

[b]আমি জবাব দিলাম , তুলি লাজুক সহজ-সরল ভঙ্গি তে, জি না আমি আসলে মনে করতে পারছিনা।[/b]



নাদিয়া খালামণি বলল মনে করবে কী করে তুমি তো ছোটবেলায় খুব লাজুক ছেলে সাধারণত কারো সামনে আসতে না আমি সেই ছোটবেলার লাজুক আচরণটা আবারও সামনে নিয়ে আসলাম। খালামণি চলুন আপনি আপনার রুম দেখিয়ে দি ফ্রেশ হন তারপরে লাঞ্চ করি একসাথে।



এই ছেলে তুমি কি আমাকে খালামনি ডাকবে নাকি?



আমি আবার বললাম তাহলে কী ডাকব?

আমি তোমার চেয়ে মাত্র চার থেকে পাঁচ বছরের বড় তুমি আমাকে নাদিয় ডাকতে পারো কোন সমস্যা নেই।

আমি আবারো লাজুক হেসে বললাম চেষ্টা করব চলুন আপনি। নাদিয় খালামনি আমার সামনে এগিয়ে চলল, ওনার পেছন পেছনে আমি এগোচ্ছি হাঁটার ছন্দে একটা অদ্ভুত রকম ভাবে দুলতে লাগলো। তাই বলে ওকে একদমই মোটা বলা চলবে না। আগেই বলেছি স্টাইলিশ ভাবে শাড়ি পরার কারনে বুকের একটা বুবস তারা চলতে কে এমনিতেই বেরিয়ে ছিল তাহলে বুঝে নিন পেছন থেকে তার কোমরের পুরো অংশটাই দেখছিলাম আমি ভয়ানক আকর্ষণীয় একটা কোমর ও আমি পেছন থেকে না দিয়ে খালার শরীরের মেজারমেন্ট করার চেষ্টা করলাম বুকদুটো কম করে ৩৭ কি ৩৮!



কোমর বেশি হলে সাতাশ। আর ওর হিপের সাইজ 36 হবে। সাধারণত এমন শরীরের কোন মহিলা যদি শাড়ি পড়ে তবে তাকে দেখতে স্বর্গের পরীর মতো লাগাটাই স্বাভাবিক তাও আবার একজন বাঙালি ছেলের কাছে।



পুরো শিরি ধরে আমি নাদিয়া শরীরকে দুইটি চোখ দিয়ে গিলতে গিলতে উপরে উঠলাম। হঠাৎ একটা আক্ষেপ ভরে গেল মনটা। কারণ নাদিয়া খালামণিকে যে রুমটা দেয়া হয়েছে সে রুমটা আমার রুমের ঠিক অপজিট পাশে কিন্তু আমার রুমের পাশেই আর একটা বেডরুম ছিল যেটাতে নাদিয়াকে দেয়া যেত । কারণ ওই রুমের বাথরুম আর আমার রুমের বাথরুম পাশাপাশি হওয়াতে আমার রুমের বাথরুমে ওই ববাথরুমে কি হচ্ছে না হচ্ছে সব দেখা যেত । এমনকি আমি চাইলে গোপন ক্যামেরা লাগিয়ে রাখতে পারতাম । এমন একটা এক্সপেরিয়ান্স হয়েছিল এক আপুর সাথে আমার বড় বোনের বান্ধবী। আমাদের সাথে বেড়াতে এসেছিলেন প্রায় বছর দুয়েক আগে পরবর্তীতে তাকে ওই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে আচ্ছামতো চোদা দিয়ে ছিলাম কয়েক দিন। পরে ব্যাপারটা মাথায় রেখে , আমি নাদিয়া খালামনির সাথে তার রুমের দিকে এগিয়ে গেলাম ।



স্বাভাবিক এমন সুন্দর মাল আমার বাসায় তাও আবার আমার সাথে আগামীর ১৪ দিন থাকবে এই ১৪ দিনে দি কম করে ৪২ বার না চুদতে পারি তাহলে কিসের চ্যাটের বাল। নাদিয়া খালাকে তার রুম টা দেখিয়ে দেওয়ার পরে একটা ছোট্ট চাল খেললাম দেখি কাজ হয় কিনা।



তোমার এই রুমটা খুবই ভালো কোন সমস্যাই হবে না কিন্তু এই রুমের মেবি তেলাপোকা এবং টিকটিকির বাসা রয়েছে মাঝে মাঝেই এই রুম থেকে ওদেরকে বের হতে দেখা যায় এটা শুনে নাদিয়া পুরো ঘাবড়ে গেল। আমি বললাম না না রুম পরিস্কার করা হয়েছে এখন নিশ্চয়ই আর নেই।



তুমি নিশ্চিন্তে থাকো আর একটা কাজ করো তুমি কি সাওয়ার নিবে নাকি জাস্ট ফ্রেস হবে?

নাদিয়াঃ না আমি আসার সময় নিয়ে এসেছি কলকাতা থেকে ফ্লাইট তো আধা ঘন্টা লাগে। শুধু ফ্রেশ হব হাত মুখ ধুয়ে।



এখনই তাহলে হাত মুখ ধুয়ে নিচে আসো একসাথে লাঞ্চ করি নাদিয়া কিছুটা আশ্বস্ত হয়ে বলল থ্যাংক ইউ বাবা! আমি ওর দিকে ফিরে তাকালাম অবাক চোখে বাবা আমি তোমার বাবা কবে থেকে ও বলল সাধারণত ভাগ্নে-ভাগ্নীদের খেয়ে বাবা ডাকা যায় এটা আদরের ডাক। আমি বললাম তাই বল। বললাম আসো তাহলে আমি গেলাম।





১৫ মিনিট পর আমার রুম থেকে বেরিয়ে নাদিয়ার রুমের সামনে এসে নাদিয়াকে ডাকলাম। কই খালামণি চলো তোমার আমি ওয়েট করছি তোমার জন্য। নাদিয়া আমাকে দরজার উপস্থিতি ফুল্ল রওনক আমার ব্যাগ প্যাকগুলো কি আমার রুমের দিয়ে যায়নি কেউ!



এবার থেকে আমি বললাম আমি তোমাকে বলেছিলাম দিয়ে যেতে হয় তো তোমার রুমের দরজা বন্ধ ছিল তাই দিতে পারেনি সমস্যা নেই আসো আগে খেয়ে নাও তারপরে থেকে কাপড় বের করে নিও। কিন্তু...



আমি বললাম আর কিন্তু নয় তুমি তাড়াতাড়ি আসো। নাদিয়া রুম থেকে বেরিয়ে আসলো একটু অন্যরকম ভাবে। নাক মুখে পানি দিতে গিয়ে ওর চুল ভিজে গেছে থেকে টপটপ করে পানি ওর ব্লাউজের উপরে পড়ছে যেহেতু এই মুহূর্তে টাওএল ছিলনা তাই নাক মুখ চুল থেকে গড়িয়ে পড়া পানি তে ওর বাম পাশের ব্লাউজ এর একটা নির্দিষ্ট অংশ ভিজে গেছে। অদ্ভুত লাগছে কারন ও ও হলুদ ব্লাউজের নিচে কালো ব্রা পরেছে তাই ব্লাউজ ভিজে গিয়ে ব্রাটা স্পষ্ট দেখা যাচ্ছে।



ওর পরনের ব্রাটা আমার পরিচিত। বেস এক্সপেন্সিভ এবং ইমপোর্টেড। সাধারণত আমার সঙ্গে ঘনিষ্ঠ 2/1 জনকে আমি এই ব্রান্ডের ব্রা পড়তে দেখেছি। তার মানে খালা আমার যথেষ্ট প্যাসনেট তার শরীর নিয়ে মুক কথা বুবস নিয়ে!



মাথার মধ্যে ঘুরছিল কখন একে উল্টেপাল্টে লাগাবো। বুব আর ক্লিভেজের উপর শতশত লাভ বাইট দিয়ে পাগল করে দিব। কিন্তু তখন মাথায় এটাও পড়ছিল সম্পর্কে তিনি আমার খলস কোন কারণে যদি বেঁকে বসে কিংবা মেনে না নেয়! তাহলে খবর আছে!

তখনই মনে হয় উঠেছিলাম একে অনেক সময় নিয়ে পটাতে হবে কোন রিক্স নেয়া যাবে না যেমন একে না লাগাতে পারলে একটা বড়সড় আক্ষেপ থেকে যাবে ঠিক তেমনি কোন কারনে বেঁকে বসেন তাহলে আমার সব মান সম্মান শেষ।



তাই একটু সংযত করে দৃষ্টি ওর বুক থেকে নামিয়ে নিলাম এবং এটা সে লক্ষ্য করলো। খেতে খেতেও বারবার ওর দিকে নজর চলে যাচ্ছিল আমাদের কথা হচ্ছিল কিন্তু আমার চোখ আমি ওর বুক থেকে শরীর থেকে সরাতে পারছিলাম না।



নাদিয়ার থেকে মনোযোগ সরানোর জন্য আমি ইমরান কে মালিহার খবর নিতে বললাম । নাদিয়া খালা অনেক বড় একটা মাছ একে ভুল কোন পদক্ষেপ নিয়ে হারাতে চাইনা আমি । এমন না যে সে ইন্ডিয়াতে চলে যাবে আবার সে ঢাকাতেই থাকবে এমনকি আমি যদি তাকে রিকোয়েস্ট করতে পারি কিংবা ব্ল্যাকমেইল করার মতো কোনো কনটেন্ট পায় তাহলে তাকে আমি আমার বাসায় আমার রক্ষিতার মত করে রেখে দিতে পারব।



খাওয়া-দাওয়া শেষ করে নাদিয়া খালামণি তার নিজের রুমে চলে গিয়েছিল এর মধ্যে আমি ইমরানের সাথে মালিহার ব্যাপারে কথাগুলো শেষ করে নিয়ে এখন আমি আমার রুমে চলে আসছি এবং মালিহার ভিডিও গুলো এডিট করে রেডি করছি যাতে খুব সহজেই মালিহাকে ভিডিও গুলো পাঠানো যায় এবং ওকে আবারও বিছানায় নিয়ে আসা যায় !

তখন সন্ধ্যা ৭টা বাজে! আমি আমার স্ট্যাডি টেবিলে বসে আছি!



এর মধ্যেই আমার রুমের দরজায় নক।



নাদিয়া আমার দরজায় এর মধ্যেই ড্রেস চেঞ্জ করে সুন্দর সাদা কালারের টপ পড়ে আমার দরজায় দাঁড়িয়ে। দেখে খুব স্নিগ্ধ লাগছে।



নাদিয়াঃ কিরে কি করিস আসব?

আমিঃ হ্যাঁ আসো আবার পারমিশন লাগে।



নাদিয়াঃ রুমে ঢুকতে ঢুকতে বলল, ওমা লাগবে না তুই বড় হয়েছিস। এখন প্রাইভেসির একটা ব্যাপার আছে না।

আমিঃ আছে কিন্তু তোমার এত ফর্মাল হতে হবে না।



নাদিয়াঃ তাই! আমি এত স্পেশাল ট্রিটমেন্ট কেন পাচ্ছি?

আমি দেলাম, নাদিয়া আমার বিছানায় শুয়ে পরল আমার দিকে মুখ করে! বুকের নিচে আমার বালিশ টা দিয়ে। ওর বুবস দুটো বালিশে চাপা পড়ে ফুলে বেরিয়ে আসতে চাইছে যেন!



আমিঃ তোমাকে দেখে আমার মুরুব্বির চাইতে বন্ধু টাইপ বেসি মনে হয়। আমরা খুবি ভালো বন্ধু হতে পারবো বলে মনে হচ্ছে!



নাদিয়াঃ বিশ্বাস কর রওনক আমিও ঠিক এমনই একজন বন্ধুর জন্য অপেক্ষায় ছিলাম। যার কাছে সবকিছু শেয়ার করা যায় কিন্তু সে কখনো বেইমানি কিংবা সেই গোপন কথা গুলো নিয়ে ব্ল্যাকমেইল করবে না।

আমিঃ ও মাই গড বিশ্বাস করো খালামুনি এমন একটা সম্পর্কের অপেক্ষায় ছিলাম।



নাদিয়াঃ তুই সবার আগে আমাকে খালা মুনি ডাকা বন্ধ কর। বন্ধুকে কেউ খালামনি ডাকে নাদিয়া ডাকবে এখন থেকে। আর প্রমিস কর আমরা একজন আরেকজনের সাথে যা শেয়ার করব তা কখনো কারো কাছে রিভিল করবিনা।

আমিঃ প্রমিস জাও।





নাদিয়াঃ একটা কাজ করা যায় না চল বাইরে থেকে ঘুরে আসি যদি রিক্সা পাওয়া যেত তাহলে রিক্সা করে ঘুরতাম।

আমিঃ আমি হ্যাঁ পসিবল তো চলো। শুধু যদি পুলিশ অন্য কেউ ধরে তাহলে বলতে হবে হসপিটালে যাচ্ছি।



নাদিয়াঃ ঠিক আছে তবে চল! আগে চেঞ্জ করে আসি রুম থেকে।

আমিঃ ঠিক আছে তুমি যাও চেইঞ্জ করতে থাকো আমি তোমার রুমে আসছি।





পাঁচ মিনিটের মধ্যে একটা কুচকুচে কালো শাড়ি পরে বেরিয়ে এলেন। আমি কোন নারীকে এত তাড়াতাড়ি সাজতে দেখিনি। ধপধপে সাদা শরীরের সঙ্গে কালো শাড়িটা মানিয়েছে দারুণ। সাদা মেরুন ব্রার স্ট্রাপ তার ধপধপে কাঁধে চেপ্টে বতিনিছে। ঠিক স্ট্রাপের পাশেই একটা কালো তিল- সাদা পাতায় কলমের একবিন্দু ফোঁটা যেন। নাদিয়ার শরতের মেঘের মত হাতে আলতো কালো চুলের রেখা। রেখাটা ঠিক যেখানে সেখানেই ব্লাউজের হাতা। হাতাটা যেন কেটে বসেছে মাংসে।



আমরা সিঁড়ি ভেঙে নামতে লাগলাম।

কয়েকবার নাদিয়ার হাতে হাত লেগে গেল আমার। একবার কনুইটা আলতো করে তার নরম স্তনেও লাগল না? ঠিক বুঝতে পারিনি!



আমি একটু পিছিয়ে তাকে সামনে হাঁটতে দিলাম। লেডিস ফার্স্ট! পিছন থেকে তার পাচার হাঁটার ছন্দে দুলে যাওয়াটাও দেখা যাবে।



বাসার বাইরে কিছুক্ষণ হাঁটার পরে হঠাৎ একটা রিক্সা পাওয়া গেল আমরা রিকশায় চেপে বসলাম। একঘন্টা রিকশায় 120 টাকা ভাড়া। নাদিয়া বলল, “আমার রিক্সা বেশ ভাল লাগে। তোর?”



আমাদের গায়ে গা লেগে যাচ্ছে। আমি আমার সমস্ত ইন্দ্রিয় বাম হাতে নিয়ে গিয়েছি যেটা লেগে আছে নাদিয়ার ডান হাতে। অর হাতটা অসম্ভব নরম।আমার গায়ে যেন কেউ আগুন লাগিয়ে দিয়েছে।



বললাম, “হ্যাঁ। বিশেষ করে প্রেমিক প্রেমিকাদের জন্য!”



*********



নাদিয়া বলল, “প্রেমিকাকে নিয়ে রিকশা করে ঘোর তবে? তোদেরই তো বয়স। এই বয়সে একটু রঙ গায়ে না লাগালে চলে?”







বললাম, আরেকটু সাহসী হয়ে, “তোমার সময়ও তো চলে যায়নি।



নাদিয়া সাথেসাথেই জবাব দিল “রিকশা করে প্রেম করব! কে আমর সাথে ঘুরবে!!”



মুচকি হেসে ওর দিকে একটু হেলে বললাম, “তাই বুঝি? রিকশা করে ঘোরার জন্য তবে কাউকে জুটিয়ে নাও না! যে কেউ তোমার প্রেমিক হতে চাইবে!”



নাদিয়া কে আর এই বয়সে আমার সাথে প্রেম করবে বল! আমি কি আর সুইট সিক্সটিনে আছি নাকি এখনও?”



তুমি আমার দেখা সবচেয়ে সুন্দরী নারীদের একজন।



“আমার ৩৯ চলছে। তবে আমি জয়ার বয়সে যেতে যেতে বুড়ি হয়ে যাবো!” যেকোন ছেলের মাথা ঘুরিয়ে দেবার সামর্থ সামর্থ্য আছে তোমার !”



নাদিয়া বলল, “হয়েছে। আর বলতে হবে না!



বললাম, “অনেকেই বলতে চেয়েছে, হয়ত পারেনি। সবাই তো আর তোমার সাথে এভাবে রিকশা করে ঘোরার সুযোগ পায় না!”

নাদিয়া কিছু না বলে ঠোঁট গোল করে বললেন, “ইসসসস!”



“সত্যি বলছি। তোমাকে মিথ্যে বলব কেন?”



“আচ্ছা বাবা ঠিকাছে। আমি সুন্দরী, মানলাম!”



“মানতেই হবে। তুমি নিজেও জানো, তুমি কতটা সুন্দরী, তাই না?”



“হা হা। বুঝি আমি সুন্দরী কিন্তু কতটা বুঝি না!”



“একটু আপনার আশেপাশের পুরুষদের চোখে ভাষা পড়ে দেখ। বুঝতে পারবে!”



নাদিয়া বলল, বাবা! আমি তোর ছোট আর খালা না হলে তো পটেই যেতাম তোর কথায়!”



“সেটা আমার বিশাল সৌভাগ্য হত!”



হঠাৎ রিক্সাটা একটা খাদের উপরে ধাক্কা খেয়ে অলমোস্ট উল্টে যাচ্ছিল। আমি নাদিয়ার পেছন থেকে মানে পিঠের দিক থেকে নাদিয়াকে ধরে ফেললাম না ধরলে নিশ্চিত ও রিকশা থেকে পড়ে যেত। অন্য সময় ইন্তেনশনালি ধরতাম, এবার সত্যি সত্যি কথায় এতটা মযে ছিলাম যে এই সুযোগটা হাতছাড়া করতে চাইতাম না কিন্তু সুযোগটা মনের অজান্তেই আমার কাছে ধরা দিলো।



আমি নাদিয়া কে জাপটে ধরলাম। এমনভাবে ধরলাম যে ওর ডান হাতের নিচ দিয়ে ওর ডান পাশের বুবস পুরোপুরি আমার হাতের পাঞ্জা এর মধ্যে ভরে গেল। ওর কালো ব্লাউজের উপরে সুস্পষ্ট পুরুষ্ট স্তন আমার ডান হাতের মুঠোয় এবং আমি কয়েক সেকেন্ডের জন্য ওটাকে শক্ত করে চেপে ধরে আছি। কয়েক সেকেন্ডের জন্যও যেন বুঝতে পারল না।



তারপর হঠাৎ খেয়াল করলো। আমি ঠিক আছে তুই আমাকে ছেড়ে যেতে পারিস! লজ্জা মাখা নতজানু হয়ে কথাগুলো বলল অনেক কষ্টে।



চলবে...
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#9
এক ধূর্ত শিকারির ফাঁদ : ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প! পর্ব ০৭



তারপর হঠাৎ খেয়াল করলো। আমি ঠিক আছি তুই আমাকে ছেড়ে দিতে পারিস! লজ্জা মাখা নতজানু হয়ে কথাগুলো বলল অনেক কষ্টে।



অন্য সময় কিংবা এখানে নাদিয়ার জায়গায় অন্য কেউ হলে আমি নিশ্চিত সুযোগ সন্ধানীর মত সুযোগের সদ্ব্যবহার করতাম। এবং ওর স্তন তো ছাড়তাম না বরং বিভিন্ন কলে কৌশলে আরো শক্ত করে ধরে বসতাম।

যেহেতু লকডাউন চলছে চারপাশে সুনসান একমাত্র আমাদের রিকশায় চলছে ধানমন্ডি রাস্তাজুড়ে আর আশেপাশে কোথাও কেউ নেই প্রত্যেকটা বাসার ভেতর থেকে মৃদু গুঞ্জন, টিভি নিউজে শব্দ। আর আমি আর নাদিয়া ইতিমধ্যে আমি ওর বুবস ছেড়ে দিয়েছি।

কিন্তু আমার দুই হাত এর মধ্যে ওর বুকের স্পর্শ গভীর ভাবে লেগে আছে। আমার মনে হচ্ছে আমি এখনো ওর বুকে চেপে ধরে আছি। আর এত নরম আর শক্ত সুন্দর সুগঠিত বুবস এর আগে কখনও ধরি নাই এমন একটা অনুভূতি হচ্ছে।



অদ্ভুত লাগল এই ভেবে সে তখন আমি ওর বুকে হাত দিয়ে চেপে ধরলাম তখন এক্সিডেন্টলি আমার হাতটা ওর বুকে পড়েছিল কিন্তু অদ্ভুত লাগছিল কারন তখন ওর নিপলটা আগে থেকেই শক্ত হয়েছিল কিন্তু কেন ছিল ব্যাপারটা আমাকে বেশ ভাবিয়ে তুলল। আমরা দুজনে নীরব চুপ করে আছি।



এরমধ্যে নাদিয়া কথা বলে উঠলো কিরে চুপ করে আছিস কেন আমরা না বন্ধু? এমন ছোটখাট এক্সিডেন্ট তো হতেই পারে এটা নিয়ে এত সিরিয়াস হলে চলবে!

আমি যে ও ওর বুকে হাত দেওয়ার ব্যাপারটা নিয়ে একদমই চিন্তিত ছিলাম না এটা নাদিয়াকে একদমই বুঝতে দিলাম না। উল্টো আরো অভিনয় করে বললাম মাগো এখন আমাকে বাঁচালে তুমি জানো! আমি টেনসনে মরে যাচ্ছিলাম আর বিশ্বাস করো একদম ইনটেনশনালি ছিল না! আমি ইচ্ছে করে কখনোই তোমার ওখানে হাত দেই নি!



নাদিয়া বলল আমি জানি তুই ইচ্ছে করে আমার ওখানে হাত দিস নি এবং ওখানে হাত দেয়ার সাহস ও নেই তোর। এইজা আমরা ওখানে ওখানে কেন বলছি আমি ডাক্তার, বায়লজির স্টুডেন্ট সবকিছু ল আমার মুখস্থ, অনুভূতি হরমোন সবকিছু। এসব নিয়ে লজ্জা পাবার কিছু নেই। বুজলি নাদিয়া বলল।



এটা হল স্তন বা বুবস! দশটা মেয়ের যেমন থাকে আমারও তাই আছে। যেমন আমার হাত আছে না কাছে সুখ আছে ঠিক তেমনি বুবস আছে এটা নিয়ে এতো লজ্জা বা ইতঃস্তত বোধ করার কিন্তু কিছু নেই।



আমি পরিবেশটা স্বাভাবিক করতে সাথে সাথে জবাব দিলাম একদম ঠিক বলেছো, এই বলে আমি ওর হাতটা ধরলাম হাতটা ধরে কান ধরলাম ওর ঠোটটা ধরলাম তারপরে আমার হাত সরাসরি ওর বুকের দিকে নিয়ে গিয়ে ওর বুক ধরার অভিনয় করলাম!



আর নাদিয়া একটু সরে গেল! বলল এই এই! কি করছিস! আমি বললাম তোমার হাত ঠোঁট কান ধরা সময় তো বাধা দাওনি এখন বুবসভধরতে গেলে বাধা দিচ্ছ কেন হ্যা?
দুষ্টু হেসে বলল খালামনির সাথে এরকম দুষ্টুমি করে?

আমি জবাব দিলাম একটু আগে আমাকে বন্ধু বললে এখন আবার যখন আমি খালা ভুলে গিয়ে বন্ধু হবার চেষ্টা করছি তুমি আবার নিজেকে খালামণি তে নিয়েগেছ।

তবে একটা ব্যাপার তুমি ডাক্তার হওয়া তে আমার জন্য কিন্তু বেশ উপকার হয়েছে যেহেতু তুমি আমার বন্ধু এবং বড় তুমি অনেক কিছু জানো যেটা আমি জানিনা। আর এসব বিষয়ে আমার অনেক কৌতুহল কিন্তু আমার কৌতূহল মেটানোর কেউ নেই তুমি আমাকে এসব শেখাতে পারবে। শেখাবে না বল?



নাদিয়া বেশ উচ্ছাসের সাথে ঠোটে দুষ্ট হাসি নিয়ে বললো অবশ্যই শেখাবো কোন সমস্যা নাই। এখন আর ভালো লাগছে না রিকশায় ঘুরতে তারচেয়ে বরং তোর সাথে কিছুক্ষণ লেকের রাস্তায় হাঁটবো।



কথাগুলো মেনে নিলাম আমরা জাহাজ বিল্ডিং এর ওখান থেকে হাঁটা ধরলাম। এখানেও একই অবস্থা চার পাশে কেউ নেই কিন্তু রাত মাত্র সাড়ে নয়টা।।

হাঁটছি কথা বলছি বিভিন্ন বিষয় নিয়ে দুষ্টুমি হচ্ছে খুনসুটি হচ্ছে কথায় কথায় নাদিয়া আমাকে ধাক্কা দিচ্ছে। আমি ওর গায়ের উপরে পড়ছি এমন একটা ব্যবহার যেন আমরা প্রেমিক প্রেমিকা কিংবা অনেক দিনের পুরনো কাছের বন্ধু।



কি অদ্ভুত একটা ব্যাপার আর আমি কিনা এই মেয়েটা আমার বাসায় বেড়াতে আসবে বলে দুপুরবেলা অসম্ভব রকম বিরক্ত হচ্ছিলাম নিয়তি কি অদ্ভুত, আজ সকালেই মালিহাকে এই ধানমন্ডি লেকে ফেলেই চুদেছিলাম কে জানতো এই লকডাউন এরমধ্যে 24 ঘন্টার মধ্যে দুই দুইটা পরির সংস্পর্শে আসার সুযোগ হবে আমার। মনে পড়েছে এখনই আমার ইমরানের সাথে যোগাযোগ করা উচিত রাত অনেক হয়েছে সাড়ে নয়টা বাজে মালিহার ব্যাপারে খোঁজ নিল কিনা জানতে হবে।



আমি জাস্ট মুখ ফুটে নাদিয়া বলতে গিয়ে জাস্ট না....উচ্চারণ করতে পারলাম এরমধ্যেই নাদিয়া ওর দুই হাত দিয়ে আমার নাক মুখ চেপে ধরলো। আমরা ঠিক তখন রবীন্দ্র সরোবর এর দিকে এগিয়ে যাচ্ছি জাহাজ বিল্ডিং থেকে মেইন রোড দিয়ে লেকের মধ্যে প্রবেশ করে রবীন্দ্র সরোবর এর দিকে গেলে ঝোপঝাড়ে মোড়ানো একটি এলাকা পরে যেখানে দিনের বেলাতেই বেশ অন্ধকার। নরমালি কাপলরা এখানে বসে মেক আউট করে হঠাৎ করে আমার মুখ চেপে ধরে আমি কিছু বুঝতে না পেরে চুপ করে রইলাম। নাদিয়া ওই চোখের দিকে আঙুল তুলে আমাকে কানে কানে বলল এখানে ওখানে নিশ্চয়ই কেউ আছে একটু চুপ করে থাক দেখি কি বলে। আমি চুপ করে রইলাম এবং কিছুক্ষণ পরে আমিও ফিসফিস করে কথা বলার শব্দ শুনতে পেলাম ।



আমার বেশ অস্বস্তি হচ্ছিল আদৌ জানি না ওখানে কারা কিবা করছে! সাধারণত ঝোপঝাড়ে আর এমন অন্ধকারাচ্ছন্ন এলাকায় রাতবিরেতে নেশাখোররা আস্তানা বানায়।

আরে আমার সাথে নাদিয়া আছে সুন্দরী মেয়ে 3/4 জন ছেলে থাকলে আমার একার পক্ষে নাদিয়া নাদিয়া কে বাঁচানো সম্ভব হবে না । লকডাউন এর কারণে রাস্তাঘাটে কাকপক্ষীও নেই তারপরে আবার আমরা ঢুকেছি লেকের পার্ক এরিয়াতে যেখানে রাত নয়টা দশটার দিকে মানুষ খুবই কম থাকে আর তো করোনার সময় এখানে ভুতেরও দেখা নেই ! সামান্য একটা কয়েকটা ল্যাম্পের আলো মিটমিট করে চলছে যদিও আশে পাশের বাড়ি থেকে আলো আসছে পার্কের মধ্যে।



এই ভেবে আমি নাদিয়া কে ফিসফিস করে বললাম চলো এখান থেকে চলে যাই বিপদ হতে পারে। বলতে না বলতেই আমি একটা মেয়ের কন্ঠ শুনতে পেলাম এবং বেশ স্পষ্ট এখানে এখানে না সবসময় খোলা আকাশের নিচে প্রেম করার মতো করে করব আমাকে বাধা দিও না এভাবেই আমার অনেক বেশি এবং অনেক বেশি satisfied' ফিল করবে।



নাদিয়া আমার দিকে তাকিয়ে ফিসফিস করে হাসলো আর বলল চল দেখি ওরা কি করে। আমি নাদিয়ার দিকে তাকিয়ে অবাক হলাম সে কী আশ্চর্য হে এই মেয়ে ও দেখি আমার মতোই ফ্যান্টাসি ওয়ালা। হলো এমন ধরনের সুযোগ মিস করতে চায়না আমি । বললাম অন্ধকারে কীভাবে দেখবে?

নাদিয়া বলল না দেখতে পারি শুনতে পারব চুপ করে থাক কথা বলিস না ওদের যতটা সম্ভব কাছে গিয়ে বসতে হবে ফিসফিস করে বলে নাদিয়া ওই ঝোপের দিকে আস্তে আস্তে এগিয়ে গেল।



এর মধ্যেই সেই কাপল কথা বলে যাচ্ছিল মেয়েটা হিহি করে হেসে বলে উঠল তুমি না পারো ! কিন্তু এখানে বসে প্লিজ কিছু করো না কারণ অন্ধকার এতই বা পোকামাকড় সাপ কিংবা অন্য কিছু থাকলে কিছুই দেখতে পাবো না তারচেয়ে বরং চলো একটু ওই দিকটাতে যাই! সেখানে সামান্য হলেও আলো আছে তাহলে আর সাপের ভয় থাকবে না ।



মেয়েটার এই কথাগুলো শুনে আমি ব্যাপক আনন্দিত হলাম করলাম কারণ যেখানে ভালো আছে শেখানে রেকর্ডিং হবে । কাজ শুরু করতে পারলেই হচ্ছে এদিকে আমি আর নাদিয়া অলমোস্ট গা ঘেষাঘেষি করে ওদের কথা শুনছিলাম। ওরা উঠে আর একটু সামনের দিকে এগিয়ে গেল যেখানে ল্যাম্পপোস্টের আলো সামান্য আলোকিত করে রেখেছে । আমরা ওদের অন্ধকার জায়গাটাতে একদম সাপের মত চুপি চুপি গিয়ে বসলাম।



আমি নাদিয়াকে বললাম তোমার ফোনটা দিয়েও ভিডিও করতে থাকো। ওদিকে আলোতে গিয়ে তারপরে আমি আমরা ওদেরকে স্পষ্ট দেখতে পেলাম কারন আমরা অন্ধকারে আর ওরা আলোতে অন্ধকার থেকে আলোর পুরস্কার দেখা যায় তাই খেয়াল করলাম মেয়েটা বেশ লম্বা সুন্দরী বলা চলে না দেয়ার চেয়ে কয়েক ইঞ্চি বড়ই হবে তাই হয়তো ফিগারটা অসম্ভব সুন্দর লাগছে পরনে টাইট একটা সালোয়ার কামিজ বুকের ওপরে ওড়না নেই স্বাভাবিক আমাদের মত ওরাও নিশ্চয়ই ভেবে বসে আছে যে এত রাতে লকডাউনের মধ্যে এখানে আর কেউ আসবে না তাই মেয়েটার বুবস এর সাইজ স্পষ্ট বুঝতে পারলাম কম করে 34 তো হবেই আর বেশ স্বাস্থবান স্তন! কাপ সাইজ ডি তো হবেই আঁটোসাঁটো কামিজের কারণে মেয়ের স্তন দুটো বুকের উপরে যেন গম্বুজের মত দাঁড়িয়ে আছে । দেখে মনে হচ্ছে খুব বেশিদিন বিয়ে হয়নি হয়ত দুই থেকে তিন বছরের বিবাহিত জীবন ওদের। বেশ ভালো মালিহা মেয়েটার সাথে সাথে এই মেয়ের খোঁজ লাগাতে বলবো ইমরানকে । লকডাউন টা আমার জন্য বেশ আশীর্বাদ হয়ে এসেছে বউ মনে হচ্ছে।



। ছেলেটা একটি ট্রাউজার পরা আর গায়ে ফিনফিনে একটি টি-শার্ট। কাপল হিসেবে এদেরকে বেশ সুন্দর মানিয়েছে। আলোতে গিয়ে ছেলেটার দেরী করলো না মেয়েটাকে কিস করতে শুরু করলো মেয়েটাও রেসপন্স করলো ছেলেটার হাত মেয়েটার উদ্ধত স্তন দুটোকে ময়দার মত টিপতে টিপতে সারা শরীরে ঠোটে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছে! মেয়েটা কে!!



এসব দেখে আমার ধোন বাবাজিও ট্রাউজার ফেটে বেরিয়ে আসতে চাইছে। নরমালি আমার চোখের সামনে দুনিয়ার সবচেয়ে সুন্দরী মেয়ে উলঙ্গ বুকদুটো নাচাতে নাচাতে ঘোরাফেরা করলেও আমার কিছুই হবে না কিন্তু এমন অদ্ভুত অদ্ভুত রকমের সিচুয়েশন কিম্বা অনুভুতির জন্যেই আমার সেক্সের গল্প কিংবা নারী নারি দেহের প্রতি আমার চাহিদা একটু অদ্ভুত ধরনের। যাই হোক



ছেলেটা মেয়েটার স্তন দুটো বেশ জাপটে ধরে এমনভাবে টিপে যাচ্ছে যেন মেয়েটার কামিজ ছিড়ে বেরিয়ে আসবে ওই লোভনীয় জিনিস দুটো। মেয়েটার শরীরের প্রতি আমি এতটাই আকৃষ্ট হয়ে পড়েছিলাম যে আমার পাশেও যে লোভনীয় আর একটা জিনিস মানে নাদিয়া দাঁড়িয়ে আছে তার এই ব্যাপার গুলো দেখে তার ভেতরেও যে পরিবর্তন আসতে পারে তার ভেতরে ভেতরে সেক্সের চাহিদা তৈরি হতে পারে এটা আমার মাথাতেই আসেনি। সাথে সাথে আমি নাদিয়ার দিকে লক্ষ্য করলাম হ্যাঁ যা ভেবেছিলাম নাদিয়ার মধ্যেও পরিবর্তন এসেছে দুটো পা রেখেছে। ঠোঁট দুটো খুব অদ্ভুত রকমের কাঁপছে, আর হা করে ছেলে মেয়েটার কান্ড গুলো দেখে যাচ্ছে। ওদিকে ছেলেটা মেয়েটার কামিজের গলার মধ্যে দিয়ে হাত ঢুকিয়ে মেয়েটার বুবস শুরু করেছে ।।



নাদিয়া আমার পাশে বসেছিল গা ঘেসে। ওর ভেতরের কম্পন টের পেলাম। আমি দেখতে পেলাম বুকের ওপর থেকে শাড়ীর আঁচলটা নিচে পড়ে গেছে নাদিয়া খেয়ালই করেনি। আমি সুযোগটা ছাড়তে চাইলাম না। গলায় কিস করা শুরু করলাম নাদিয়ার। নাদিয়া ও ইনজয় করা শুরু করলো। এবং আরেকটু কাছে যাওয়ার চেষ্টা আমার। নাদিয়া খেয়াল করলো না ওকে কে কিস করছে, আমি যে রওনক ও একদম ভুলে গেল আরো কাছে টেনে নিলাম। কাছের বলতে এখন ওখানে দুইটা কাপল নিজেদের ভেতরে ভালোবাসা বিনিময় করছে। আমি নাদিয়াকে যতটা সম্ভব কাছে টেনে নিলাম! ওর গলায় ঘাড়ে আমি আমার ঠোট ডুবিয়ে দিলাম ওর কোমরের চারপাশে আমার হাতদুটো ইচ্ছেমতো ঘোরাঘুরি করছে। শুধুমাত্র এই সুযোগের অপেক্ষায় ছিলাম চাচ্ছিলাম শুধু একটা সুযোগ যদিও এত দ্রুত আসবে কখনোই ভাবিনি' রওনক সুযোগের সদ্ব্যবহার করে অপচয় নয় আমার হাতদুটো এখন নাদিয়ার স্তন দুটো উপরে ঘোরাফেরা করছে কিন্তু এখনও স্তনদুটো চাপ দেওয়ার সাহস করে উঠতে পারেনি সাহস করে আমি ওর ব্লাউজের আস্তে করে হাতটা নিয়ে গেলাম সফট কিন্তু স্ট্রং বুবস নাদিয়া খালামুনির। সুযোগটা আর মিস করলাম না খামচে ধরলাম ওর বুক দুটো ।



এই কয়েক মুহূর্তের মধ্যেই মেয়েটার কামিজের পিঠের দিকে জীপারটা টান দিয়ে খুলে মেয়েটার বুকের উপরের কাপড় সরিয়ে দিয়েছে মেয়েটার পরনে কালো রঙের ব্রা ধবধবে সাদা স্তন দুটো ছেলেটাকে পাগল করে দিয়েছে ।



আমি আমার নিজেকে কন্ট্রোল না করতে পেরে ভুলটা করলাম।



চলবে...
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#10
ওয়াও নাইচ স্টোরি
[+] 1 user Likes কুয়াশা's post
Like Reply
#11
Valo laglo
Like Reply
#12
এক ধূর্ত শিকারির ফাঁদ : ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প! পর্ব ০৮


সফট ভাবে নাদিয়াকে আদর করলে আমি আরো অনেক গভীরে যেতে পারতাম কিন্তু খামচি দিয়ে বুকদুটোর ধরার কারণে নাদিয়া বাস্তবে ফিরে এল ও দেখল আমি ওর বোনের ছেলে ওকে আদর করছি স্বাভাবিক ভাবেই মুখ দিয়ে চিৎকার বেরিয়ে আসলো রওনক কি করছিস ঠিক না এটা ছেড়ে দে আমাকে।


মেয়েটার বুকের উপর থেকে কাপড় সরিয়ে ছেলেটা মেয়েটার সালোয়ারের ভিতরে ঢুকতে যাবে তখনই নাদিয়ার চিৎকার! ছেলে-মেয়ে দুটো ধর্মর করে লাফিয়ে উঠলো। নাদিয়া অলরেডি আমার কাছ থেকে কয়েক গজ দূরে সরে গিয়ে ওর কাপড় ঠিক করে ফেলল।

নিজের গাধামি জন্য নিজেকে লাথি দিতে ইচ্ছে করছিল । কিন্তু বিপদে কিংবা চাপের মুহূর্তে আমার মাথা সবচেয়ে বেশি কাজ করে এবং এবারও তাই হল। আমি তাড়াতাড়ি নাদিয়ার ফোন আর আমার ফোনের ভিডিও সেভ করে ওদের কাছে গিয়ে বললাম রওনক আর ও নাদিয়া। তোমরা এতক্ষণ যা করছিলে সব আমরা দেখেছি এবং বেশ এনজয় করেছি পরবর্তীতে ইনজয় করার জন্য ভিডিও গুলো সেভ করে নিয়েছি ।

দূর থেকে ওদের দুজনকে মানে ছেলে মেয়ে দুটোকে অনেক সিনিয়র মনে হচ্ছিল কিন্তু এখন কাছে গিয়ে যেটা মনে হলো সেটা হচ্ছে ছেলেটা আমার বয়স এর হলেও মেয়েটা আমার চেয়ে 2/3 বছর বা তার চেয়েও ছোট হবে অর্থাৎ হাজার ১9/20 বছরের.

ওদেরকে জিজ্ঞেস করলাম তোমাদের নাম কি?
ছেলেটার নাম রবিন এবং মেয়েটার নাম রাইসা। ওরা ততক্ষনে আমার কাছে কাকুতি-মিনতি শুরু করে দিয়েছে ভাইয়া প্লিজ ভিডিওটি ডিলিট করে দিন প্লিজ প্লিজ সরি ভুল হয়ে গেছে আর করব না। আমার মাথায় শুধুমাত্র রাইসা আর রাইসা এই মেয়েকে কিংবা নাদিয়াকে এখন না চুদতে পারলে আমার ধোন ফেটে যাবে!

আমি বললাম আচ্ছা আমাকে দেখে কি তোমার দের ওরকম মনে হয় আমি তোমাদের কোন ক্ষতি করব মনে হচ্ছে ? একদম না। ভয় পেয়ো না একজন আরেকজনের পারি তখন আমরা কেন একজন আরেকজনের হেল্প করতে পারি তাহলে কেন শত্রুতা স্টার্ট করব বল। তোমরা বলো তোমাদের মধ্যকার সম্পর্ক কি? অনেক ইতস্ততভাবে রবিন নাদিয়াকে বলল মিথ্যা বলে লাভ নাই সত্যি বলি। ভাইয়া আমি ও দুলাভাই ওর বড় বোন আমার স্ত্রী। বাহ বেশ তো ইভেন তোমরা কি জানো নাদিয়ার সাথে আমার সম্পর্ক কি নাদিয়া হচ্ছে আমার সম্পর্কে খালা আমার মায়ের কাজে যার কারণে তোমাদের দুজনকে অমন ইন্টিমেট অবস্থায় দেখে আমরা দুজন হট হয়ে গিয়েছিলাম এবং আমি নাদিয়া কে আদর করতে শুরু করে কিন্তু নাদিয়া যখনই আমাকে রিয়েলাইজ করল তখনই আমাকে ধাক্কা দিলো এবং তোমাদের সামনে আমরা ধরা পড়ে গেলাম।

এখন আমি তোমাদের কাছে আমার প্রপোজাল বলি রাইসা তুমি আর আমি এখন একজন আরেকজনকে স্যাটিসফাই করবো আর রবিন যদি নাদিয়াকে ইমপ্রেস করে কিছু করতে পারো তাহলে আমার কোন সমস্যা নেই। আমার প্রপোজাল শুনে রাইসার দুই পা পিছিয়ে গেল এবং অলমোস্ট চিৎকার করে বলল নারে না ভাইয়া প্লিজ এটা হয় না প্লিজ আপনি বলবেন না ওদিকে রবিন অলরেডি নাদিয়াকে হাঁ করে দেখছে রাইসার চাইতে নাদিয়া তুলনামূলকভাবে হট এবং বেশি আকর্ষণীয় খুবই স্বাভাবিক কারণ বয়সে বড় এবং সুন্দর।

আমি রাইসার দিকে তাকিয়ে বললাম রাইসা এখানে তোমার মতামতের কোনো জায়গা নেই কিন্তু নাদিয়ার মতামতের আছে । কারণ ভিডিওগুলো নাদিয়ার ফোন এবং আমার ফোনে সেভ করা প্লাস অলরেডি অনলাইনে আপলোড হয়ে গেছে তোমরা যদি মনে করো আমাদের ফোন ভেঙে ফেলবে বা হারিয়ে ফেলবে কোন লাভ নেই। এখন যদি তুমি আমাকে বাঁধা দাও তাহলে আমার তোমাকে ;., করতে হবে কারন তোমাকে দেখে আমার মাথা ঘুরে গেছে তুমি অসম্ভব সুন্দর একটা নারী যাকে দেখে যে কারো হার্ড হবে বিশেষ করে তোমার বুকগুলো অসম্ভব রকম সুন্দর এবং স্ট্রং আমার ওগুলো কিভাবে না ধরে চলে জাই। আমি রাইসার দিকে এগিয়ে গেলাম এবং ওর দুটো হাত ধরে একটা সাইডে নিয়ে যেতে শুরু করলাম ।

রাইসা কাঁদছে কিন্তু নাদিয়া ওখানটায় ঠায় দাঁড়িয়ে আছে আমার পরিস্থিতি হ্যান্ডেল করার গুন দেখে নাদিয়া একদমই স্টান্ড।

রবিন পুরোপুরি চুপ থাকলেও কথা বলে উঠল, দেখুন ভাইয়া রাইসা একদমই ইয়াং ওর এর আগে এমন কোন এক্সপিরিয়েন্স ছিল না বললেই চলে আমরা শালী-দুলাভাই যার কারণে একজন আরেকজনের সাথে একটু একটু দুষ্টামি করেছে বাস। আপনার সাথে ইনভলব হতে রাইসা ভয় এবং লজ্জা পাবে এটাই স্বাভাবিক। আমাকে রাইসার সাথে কিছুক্ষণ কথা বলার সুযোগ দিন। আমরা কিভাবে সবকিছু এগিয়ে নিতে পারি তার ব্যাপারে আমি ওর সাথে একটু কথা বলি। ততক্ষণে না হয় আপনি নাদিয়া আপুর সাথে ব্যাপারটা নিয়ে একটু আলোচনা করুন।


আমি রাইসার হাত ছেড়ে দিয়ে বললাম ঠিক আছে তাহলে পাঁচ মিনিট আমি নাদিয়া সাথে কথা বলে আসছি তুমি রাইসার সাথে কথা বল।

আমি নাদিয়ার দিকে এগিয়ে গেলাম নাদিয়ার রেগেমেগে একদম শেষ। আমি যেতেই হাজারটা প্রশ্ন করে উঠল আমাকে ওই মেয়ের সাথে সেক্স করার জন্য তুই আমাকে ওই ছেলেটার হাতে ছেড়ে দিবি? তুই এতো খারাপ আমি আগে কখনো চিন্তাও করতে পারিনি! এমন টাইপের প্রশ্ন করে আমাকে কোনঠাসা করে দিতে চাইল নাদিয়া। আমি নাদিয়া কে বললাম চুপ কর বাবা, আগে আমার কথা শোনো তারপরে যদি তোমার ভালো না লাগে তুমি যেভাবে চাইবে সেভাবে হবে।

এরপরে আমি নাদিয়াকে আমার পুরো ফ্যান্টাসি প্রবণ মনের কথা গুলো বুঝিয়ে বললাম আমার কিভাবে ভাল লাগে কিভাবে আমি সেক্সটাকে ইনজয় করি। নাদিয়া হেসে দিয়ে বললো বাহ তুই তো দেখি ভয়ানক ইচরে পাকা।

আমি বললাম কি আর দেখেছো! তোমার যদি ওই ছেলের সাথে ইন্টিমেট হতে ইচ্ছে না হয় তোমাকে জোর করছি না কিন্তু তুমি আমাকে এই সুযোগটা থেকে বঞ্চিত করো না প্লিজ।
নাদিয়া বলল ঠিক আছে! কিন্তু আমাকে জোর করা যাবে না ওকে?

আমি বললাম ডিল!

অন্যদিকে রবিন রাইসার সাথে আলোচনা শেষ করে আমাকে ডাকছে ভাইয়া একটু কথা বলব।
আমি নাদিয়া কে বললাম ওয়েট করো আসছি বলে রবিনের দিকে এগিয়ে গেলাম রবিন বলল ভাইয়া রাইসাকে সব বুঝিয়ে বলেছি ও আপনাকে বাধা দিবে না কিন্তু আমি যেটা বলব সেটা হচ্ছে আপনি ওকে সুন্দর করে বুঝিয়ে শুনিয়ে সবকিছু করুন তাহলে বেশি আনন্দ পাবেন।
কারণ রাইসা এখনো পুরোপুরি ভার্জিন আমি যা করেছি সব উপর দিয়ে ওর ভার্জিনিটির উপরে এখনো কোনো ধরনের কোনো আঘাত আসে নি।

কিন্তু ভাইয়া নাদিয়া আপুকে দেখে আমার মাথা এলোমেলো হয়ে গেছে আপনি যদি নাদিয়াকে একটু বুঝিয়ে বলতেন তাহলে আমার একটু সুবিধা হত, আমি রবিন কে বললাম দেখো নাদিয়া সম্পর্কে আমার খালা হয় আমি তোমাকে ওর সাথে পরিচয় করিয়ে দিতে পারি বাকিটা তোমার ইচ্ছা। এখন ধরো আমি যদি তোমাকে বলি তুমি কি ওর উপর ঝাঁপিয়ে পড়ো তাহলে আমার পার্সোনাল লাইফে সমস্যা হবে।

যেমন ধরো যদি আমার ফ্যামিলির কারও কাছে ব্যাপারটা শেয়ার করে তাহলে আমি কারো কাছে মুখ দেখাতে পারবো না। তুমি যেমন করে আমাকে বললে রাইসাকে বুঝিয়ে-শুনিয়ে সবকিছু করতে আমিও তোমাকে সেটাই বলব। আমাদের সবকিছু দেখে অটোমেটিক্যালি নাদিয়ার ভেতরেও এই ধরনের ইচ্ছা তৈরি হবে, তোমার কাজ হচ্ছে নাদিয়ার কাছ থেকে বাকি জিনিসটা আদায় করে নেওয়া।

তুমি কি বুঝতে পেরেছ আমি কি বলছি?
রবিনঃ ভাইয়া আমি বুঝতে পারছি বাকিটা সময় যেভাবে যেদিকে যাবে আমি চেষ্টা করবো আর আপনি যদি একটু বলে রাখেন তাহলে তো কোন কথাই নেই।

আমি বললাম ঠিক আছে আমি চেষ্টা করবো রবিন বলল ঠিক আছে ভাইয়া তাহলে আপনি নাদিয়ার সাথে কথা বলে রাইসার সাথে সাইডে চলে যান।

আমি রবিনকে বললাম আমার সাথে এসো বলে নাদিয়ার দিকে এগিয়ে গেলাম নাদিয়াকে বললাম নাদিয়া এই হচ্ছে রবিন । তোমরা দুজন একটু বসে গল্প করো ততক্ষণে আমি রাইসার সাথে ইমপর্টেন্ট কিছু কথা বলে আসি।।।

নাদিয়াকে বল্লম কোনো সমস্যা আছে নাকি.? আমার দিকে তাকিয়ে বলল কোন সমস্যা নেই তবে আমি চাইনা আমার সাথে কেউ জোর জবরদস্তি করে উল্টোপাল্টা কোন কিছু করুক। আমি রবিন দিকে তাকিয়ে বললাম রবিন খবরদার এমন কোনো ধরনের কোনো আচরণ নাদিয়ার সাথে করো না যার কারণে তোমাদের যে এভিডেন্স আমার কাছে আছে সেটা দিয়ে কোন ধরনের কোন বাজে স্টেপ আমাকে নিতে হয়।

আমি চাই তোমার আমার সাথে যে সুন্দর একটা সম্পর্ক তৈরি হচ্ছে আজকে এটা আরও সামনের দিকে নিয়ে যেতে পারি।
রবিন বললঃ কোন সমস্যা হবেনা ভাইয়া ব্যাপারটা আমার মাথায় থাকবে আমি এমন কোন কিছুই করব না যাতে আমার ক্ষতি হয় কিংবা আমাদের সম্পর্কটা নষ্ট হয়।

আমি কথা শেষ করে রাইসার দিকে এগিয়ে গেলাম মেয়েটা লজ্জায় ভয়ে কেমন কুঁকড়ে গেছে আমি ওর কাছে গিয়ে রাইসার দিকে আমার হাত বাড়িয়ে বললাম হাই আমি রওনক! তোমার সাথে বন্ধুত্ব করতে চাই তুমি প্লিজ ভয় পেয়ো না।

চলবে...
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#13
Owaw congratulations boss
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)