Poll: Tell me if you like these kind of stories
You do not have permission to vote in this poll.
Do you like this story? Would you want me to post similar stories
75.00%
3 75.00%
Do you hate these kind of stories?
25.00%
1 25.00%
Total 4 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 8 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy নিজেকে খুঁজে পাওয়া
#1
Heart 
নিজেকে খুঁজে পাওয়া 

আমার নাম সৌরভ, ডাকনাম পুপু।  যেই গল্পটা আজকে বলতে চলেছি, সেটা আমার নিজের জীবনের গল্প, নিজেকে খুঁজে পাওয়ার গল্প। প্রায় পুরো বয়োসন্ধি কাল জুড়ে এই গল্প, সুতরাং একটু ধৈর্য ধরবেন।  

এই গল্পের শুরু আমার ১১ বছর বয়েস থেকে। আমাকে দেখতে খুব একটা খারাপ নয়, সবাই তখন বলতো "মিষ্টি ছেলে"। কিন্তু সেই ১১ বছর বয়েস থেকে যে বয়োসন্ধি শুরু হলো, তখন একটা জিনিস টের পেলাম।  

আমি খেলাধুলায় ভালোই ছিলাম, চেহারাও ছিল ছিপছিপে, একটু রোগার দিকেই।  কিন্তু ১১ বছর বয়েসের মাঝামাঝি হঠাৎ বুঝতে পারলাম, আমার দুই নিপল এর নিচে কিরাম জানি দলা তৈরী হচ্ছে, ফোলা ফোলা লাগে।  মা কে কিছুই লুকোতাম না, তাই গিয়ে দেখলাম।  মা বোধহয় ব্যাপারটায় একটু লজ্জা পেলেন, বললেন, " ও কিছু না , ঠিক হয়ে যাবে"। কিন্তু ঠিক হওয়া দুরস্ত , বারো বছরের মাঝামাঝি এসে নিপল গুলো রীতিমতো ১২ বছরের মেয়ের স্তনের আকার নিলো।  বুঝতেই পারছেন ,  লজ্জায় মরে যেতাম।  আর তার উপর ছিপছিপে চেহারায় মেয়েদের মতন স্তন, লুকোনো মুশকিল।  ঢোলা ঢোলা জামা পড়তাম।   কিন্তু বন্ধুদের চোখ এড়াতে পারলাম না , সবাই ইয়ার্কি মারতে শুরু করলো।  নানা ছুতো করে বুক টিপে দিতো।  কাউকে নালিশ ও জানাতে পারতাম না।   

এর মধ্যে আরেক ঝামেলা। ওই বয়েসে যা হয় আর কি , সেক্স ড্রাইভ প্রচন্ড বেড়ে গেলো , তখন আমার বয়েস সবে ১৪ । নুনু খিঁচে কষ বেরোনো শুরু হয়েছে কিছুদিন আগে।  আর সারাদিন খালি সেক্সের কথা ভেবে মাথা খারাপ হয়ে গেলো।  সারাদিনে বোধহয় ৭ - ৮ বার খিঁচতাম। যেকোনো মেয়েকে নিয়ে ফ্যান্টাসাইজে করতাম।  লুকিয়ে বাথরুম এ উঁকি দিতাম যদি মা বা কাজের লোককে ন্যাংটো দেখা যায়।  আমার শারীরিক অসুবিধের জন্য বন্ধুদের সাথে এইসব নিয়ে আলোচনা করতে পারতাম না।  তাই ভিতরে ভিতরে আগুন আরো বেড়ে যেতে লেগেছিলো। 

এর মধ্যে আমার একজন বন্ধু ছিল , সিদ্ধার্থ , ডাকনাম বুদ্ধ। খুব সুন্দর সুঠাম চেহারা , আমার থেকে এক বছরের ছোট , ভালো ফুটবল খেলে।  আমার সাথে ওই একমাত্র ভালো ব্যবহার করতো , কখনো মনে হতো যেন আমাকে অন্যদের ইয়ার্কি ঠাট্টার থেকে বাঁচাতে চেষ্টা করছে। ওই আমার একমাত্র বন্ধু আর মোটামুটি জগৎ হয়ে গেলো।  যতটুকু সময় পেতাম খেলার জন্য , ওর সাথে গল্প আড্ডা মেরে কাটাতাম।  তবে ওকেও আমার সেক্স ড্রাইভ এর কথা বলতে পারিনি।  তবে বুদ্ধ না থাকলে আমি বোধহয় পাগল হয়ে যেতাম।  আমার বাবা মা আমার এইসব অসুবিধার কথা ঘুনাক্ষরেও জানতেন না। 

আমার সেক্স ড্রাইভ টা আস্তে আস্তে বিকৃত হতে শুরু করলো।  আমার ১৫ বছর বয়েস, তখন আমার হঠাৎ একটা অদ্ভুত ডেভেলপমেন্ট হলো , আমার নিজেকে এক্সপোজ করে ভীষণ আনন্দ হতে লাগলো। আমরা একটা বড়ো এপার্টমেন্ট বিল্ডিং এ থাকতাম।  প্রায় ৬০ টা ফ্লাট।  আমার সব বন্ধুরা এই এপার্টমেন্টে থাকতো , বুদ্ধ ও।  আমার বাবা আর মা দুজনেই চাকরি করতেন।  সুতরাং স্কুল থেকে ২টো নাগাদ ফিরে এসে আমি মোটামুটি একলাই থাকতাম , খালি ৩টে নাগাদ বাসন মাজার ঝি আসতো।  ঝি এর নাম মিতা।  দেখতে খুব একটা খারাপ নয়, বয়েস ৩২ - ৩৩।  বেঁটে গোলগাল বেশ কালো।  খুব ভারী পাছা কিন্তু মাই সেরকম বোঝাই যেত না। আমার সমস্ত বিকৃত কামনার টার্গেট হয়ে উঠলো মিতা। দুপুরবেলা মিতা কলিং বেল দিতে দরজা খুলে দিতাম, তারপর নিজের ঘরে গিয়ে পুরো উলঙ্গ হয়ে যেতাম।  শুরু হতো উদ্দাম শরীর নিয়ে খেলা দরজা খুলে রেখে, যাতে মিতা আমায় দেখতে পায়।  মাঝে মাঝে সাহস সঞ্চয় করে ঘরে থেকে বেরিয়ে রান্নাঘরের দরজায় দাঁড়াতাম ন্যাংটো হয়ে, প্রচন্ড উত্তেজনা হতো যদি মিতা আমায় এই অবস্থ্যায় দেখে।  একটা পুরোনো মোটা ফেলত মার্কার ছিল আমার কাছে। দুপুরবেলা পুরো উলঙ্গ হয়ে দরজা খুলে রেখে বিছানায় সর্বাঙ্গ আসনের পোজ এ পায়ুছিদ্রে নারকেল তেল মাখতাম আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে, তারপর মার্কার পেন টা ডিলডোর মতন ঢুকিয়ে দিতাম পোঁদের গভীরে । সেই এক অদ্ভুত অনুভূতি। কিছুক্ষন মার্কার টা ডিলডোর মতো ভিতর বাহির করে উবু হয়ে পোঁদে মার্কার গোঁজা অবস্থ্যায় পেটের নিচে একটা বালিশ রেখে নুনু টা বিছানায় ঘষতাম, মুখে গোঙানোর শব্দ করে বলতাম "আঃ মিতা, মিতা"।  আড়চোখে দেখতাম খোলার দরজার বাইরে মিতা আমায় দেখছে কিনা।  কিছুক্ষনের মধ্যেই সাদা থকথকে কষ বেরোতো নুনুর মুন্ডি থেকে, বিছানায় মেখে যেত। 

নিজের পায়ুছিদ্র নিয়ে খেলায় মেতে উঠে এটা বুঝতে পারছিলাম যে আমার নুনুর চেয়েও পায়ুর প্রতি আকর্ষণ বেশি।  পরে বড়ো হয়ে শিখেছি প্রোস্টেট গ্লান্ড এর কথা , তখন তো জানতাম না।  আমার ফ্যান্টাসির পাত্রী মিতার ভারী পাছা, কালো দুই দাবনার মধ্যে ওর পোঁদের ফুটো টা কেমন হবে, কেমন হবে ওর গুদখানা - এই ভেবে রোজ সম্পূর্ণ উলঙ্গ হয়ে দরজা খোলা রেখে, পোঁদে মার্কার ডিলডো ঢুকিয়ে বিছানায় নুনু ঘষে কষ বার করা হলো আমার নতুন প্রিয় কাজ।  

এরকম চলছিল, একদিন হঠাৎ একটা ঘটনা ঘটলো।  রোজকার মতন আমি আমার পোঁদের ফুটোতে ডিলডো সর্বাঙ্গ আসনের এর পোজ এ  ভিতর বাহির করছি ,  এমন সময় মিতা আমার ঘরে এসে ঢুকলো।  আমি তো প্রচন্ড ভয় পেয়ে গেলাম, আবার ভিতরে এতো কামানল জ্বলছে যে উত্তেজনায় বাঁড়া পুরো গাছের মতন দাঁড়িয়ে আছে।  পুরোপুরি উলঙ্গ আমি, এই অবস্থ্যায় মিতা বললো, "তুমি এরকম কেন করো ? লজ্জা করে না? "

আমি ততক্ষনে সোজা হয়ে গেছি, কিন্তু পোঁদে ডিলডো রয়ে গেছে।  মিতা বলে চললো, "তুমি পুরুষ না মেয়ে বোঝা যায়হিজড়া নাকি ?"

আমি তো নির্বাক, বুক ধুকপুক করছে। পুরো উলঙ্গ, বাঁড়া টা ঠাটিয়ে টং হয়ে আছে, মার্কার টা বোধহয় পোঁদের ভিতর ঢুকে গেছে। 

মিতা বলে চললো , "সেই কবে থেকে ন্যাংটো হয়ে আমায় শরীর দেখাচ্ছ, কি ভাব তুমি? আমি কি তোমার সাথে শোবো? পোঁদের মধ্যে কাঠি ঢুকিয়ে হিজড়াগিরি করো সারা দুপুর "

আমি এবার আমতা আমতা করে বললাম, "আমি তোমায় স্বপ্নে দেখি , তোমায় আমার ভালো লাগে "

মিতা বললো, " আমার ভাতার হতে চাও? এই মাই নিয়ে?"

আমি চুপ করে থাকলাম।  লজ্জা করছিলো। 

মিতা আবার বললো, "কি চাও তুমি? পরিষ্কার করে বোলো নইলে কিন্তু তোমার মা কে বলে দেব "

আমি এবার একটু সাহস সঞ্চয় করে বললাম, "তোমার পোঁদ দেখতে চাই, গুদ দেখতে চাই, চুষতে চাই, চুদতে চাই "

এবার মিতা একটু নরম হলো, বললো, "আমায় সহজে পাওয়া যাবে না, ৫ হাজার টাকা লাগবে। "

আমি এবার একবারে বলে দিলাম , "দেব "

এবার মিতা আমার দিকে এগিয়ে এলো, আমার থাই তে হাত বুলালো।  আমার নুনু দিয়ে মনে হলো নিজে থেকেই কষ বেরিয়ে যাবে।  তারপর হঠাৎ প্রচন্ড শক্ত কড়া পড়া হাতে আমার নুনু টা গোড়া থেকে চেপে ধরলো ,  বিচি গুলো উঠে এলো পুরো।  তারপর খুব জোরে টানলো ধরে, এত জোরে যে আমার পাছা বিছানা থেকে উঠে এলো আর আমি কঁকিয়ে উঠলাম ।  বললো, "শালা হিজড়া কোথাকার", বলে অন্য হাত দিয়ে আমার  ডান  বুক প্রচন্ড জোরে টিপে ধরলো।  আমি চিৎকার করে উঠলাম।
[+] 4 users Like hola.world's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
যদি যথেষ্ট রেসপন্স পাই তাহলেই নেক্সট পার্ট দেব, লেখা টা খুবই কষ্টকর ব্যাপার
Like Reply
#3
valo laglo
Like Reply
#4
darun suru. please continue.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#5
(30-11-2020, 03:26 PM)hola.world Wrote: যদি যথেষ্ট রেসপন্স পাই তাহলেই নেক্সট পার্ট দেব, লেখা টা খুবই কষ্টকর ব্যাপার

Welcome back.
আপনার অসাধারন লেখনীর গোঁড়া ভক্ত আমি।
প্লিজ কন্টিনিউ করুন।
আর
সুতৃপ্তি দিদির বাকি শাস্তির কি হলো?
ভাই বোনের বিকৃতকামের বাকি পর্বগুলো চাই।
শুভকামনা জানবেন।
[+] 1 user Likes Kuytr4's post
Like Reply
#6
এবার মিতা বললো , "আমার পোঁদ খাবি শালা হিজড়া, হেগে দেব তোর মুখে "।  এই বলে ও নিচু হয়ে নিজের শাড়ির ফলস ধরে তুলে দিলো পেটের উপর।  দেখলাম মিতার গুদ পুরো কালো কোঁকড়ানো বালে ভর্তি , ওর পেটের উপর সরু সুতোর মতন বাল।  

আমি কাতর স্বরে বললাম , " খাবো, তোমার গু, তোমার হিসি, তোমার পাদ সব খাবো "

মিতা এবার এক কথায় নিজের সারি তুলে ধরলো পেটের উপর।  বলে বোর গুদ, অন্ধকার।  বললো, "খাবি শালা হিজড়া , পয়সা বার কর শিগগির, উঠে দাড়া" , বলে আমার নুনু টা প্রচন্ড জোরে টিপে ছেড়ে দিলো।  আমি চিৎকার করে উঠলাম।  তারপর ধর্মর করে ন্যাঙটা হয়েই উঠে দাঁড়ালাম, পোঁদের মধ্যে থেকে এখনো মার্কার উঁকি দিচ্ছে।  আমি আমার টেবিল এর ড্রয়ের থেকে ওয়ালেট বার করলাম।  ভিতর ১৫০০ টাকা। ওর হাতে দিয়ে বললাম, "এখন এই আছে, তুমি নাও, পরে বাকিটা দেব । মা কে বোলো না। "

মিতা এখনো শাড়ি তুলে বালের জঙ্গলে ভরা গুদ কেলিয়ে দাঁড়িয়ে আছে।   টাকা টা হাতে নিয়ে মুঠো করলো, তারপর বললো , "শুয়ে পর হিজড়া, তোকে আমি দেখছি মেয়েমানুষ কি জিনিস হয়।  বাকি টাকা না দিলে বাঁড়া কেটে নেবো। "

আমি ভিটে হয়ে শুয়ে পড়লাম । নুনু টা নেতিয়ে গেছে।  

আমি শুয়ে পড়তে মিতা বিছানায় উঠে উবু হয়ে বসলো, শাড়ি তখন তোলা।  আমার দিকে পিছন ফিরে পোঁদ টা আমার মুখে দিকে আনলো।  কালো কুচকুচে পোঁদ।  দু একটা ফুসকুড়ি আছে পোঁদের উপর।  আমি শুতেই নিজে হাতে দাবনা ফাঁক করে আমার মুখে কাছে এনে বললো, "চাট হিজড়া, আমার হাগার ফুটো চাট!" 

আমার নাক আর মুখের উপর মিতার পোঁদ । ফুটো টা কালো কুঁচকানো, কিন্তু বেশি বাল নেই।  আমি মুখ নিয়ে গেলাম । ঘাম, গু মিশিয়ে একটা টকটক পায়খানার মতন গন্ধ । ভালো নয়, কিন্তু ওই নারী পায়ুর গন্ধ শুঁকেই আমার নুনু আবার সাড়া দিলো, খাড়া হয়ে গেলো।  আমি জিভ বার করে ওর কুঁচকানো পোঁদের ফুটো তে ঠেকালাম।  ওয়াক্ত নোনতা বাজে স্বাদ পেলাম।  গা গুলিয়ে উঠলো, কিন্তু এখন পেছোনোর উপায় নেই।  মিতা চিৎকার করে বললো, "শালা হিজড়া,  চোষ আমার পোঁদ চোষ " 

আমি এবার ঠোঁট আর মুখ টা ওর পোঁদের ফুটোর উপর লাগিয়ে চুষতে শুরু করলাম।  মিতা উল্টোদিকে আমার নুনু টা পুরো বিচির গোড়া থেকে শক্তি করে মুঠো করে টানতে লাগলো, মনে হলো নুনু টা এবার ছিড়ে বেরিয়ে আসবে।  আমি ওর দুর্গন্ধ পোঁদ চুষতে চুষতে জিভ ভিতরে ঢোকালাম।  মনে হলো মিতার পোঁদের ভিতর আগুন জ্বলছে।  গুদের প্রচন্ড পেচ্ছাপের গন্ধে  আমার নাক মুখ ভোরে গেলো, মনে হলো গুদ থেকে গলগল করে লালা আমার থুতনি বুক ভিজিয়ে দিচ্ছে।  মিতার কোনো ভ্রুক্ষেপ নেই, আমার নুনু ধরে টানতে লাগলো, প্রচন্ড ব্যাথা লাগছে, পা উপরে করলাম। এবার মাগি টা আমার পোঁদ থেকে এক টানে মার্কার টা বার করে দিলো আর একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো আমার পোঁদে । তারপর আঙ্গুল টাকে আঁকশির মতন করে বেকিয়ে পোঁদ খিচতে লাগলো আমার । আমি ওর পোঁদ থেকে জিভ বার করে গুদের ছেড়ে জিভ ঠেকালাম।  একটা নোনতা, কষা, টকটক স্বাদ লাগলো, প্রচন্ড পেচ্ছাপের গন্ধ।  আমি জিভ ঢোকালাম পর গুদের ভিতর । আমার জীবনের প্রথম নারী, কিন্তু এক্সপেরিয়েন্স টা ভালো হলো না। খুব ভায়োলেন্টলি আমার পোঁদের ফুটো টা খিঁচতে লাগলো মিতা। আমি স্বাস নিতে পারছি না, ওর দুই থাই এর মাঝখানে পেচ্ছাপ আর ঘাম এর গন্ধে ভরা গুদ চুষছি, ওর নোনতা কষা যোনীলালা খাচ্ছি।  

হঠাৎ মিতার থাইগুলো যেন আরো শক্ত করে আমার মাথা চেপে ধরলো, আর পোঁদে আংলি করাটা বন্ধ হয়ে গেলো । টের পেলাম মিতার বড়ো পাছার দাবনাগুলো থরথর করে কাঁপছে।  জানি না কতক্ষন পর, কিন্তু এবার মিতা আলগা করে দিলো ওর থাই এর বাঁধন, হালকা হাঁপাচ্ছে।  সোজা হয়ে বসলো, তখন শাড়ি কোমরের উপর তোলা।  আমার মুখ, থুতনি, গলা মিতার আঠালো গুদের রোষে ভিজে একাকার, পোঁদের ফুটা টা জ্বালা করছে, বাঁড়া ধরে এত টানাটানির পরেও ওটা সোজা হয়ে আছে, খাল বিচির থলিতে ব্যাথা করছে । 

এবার মিতা ঝট করে উঠে দাঁড়ালো, শাড়িটা ঠিক করে নিলো।  তারপর আমার উপর নিচু হয়ে এসে আমার ডান স্তনটা জোরে মুচড়ে দিয়ে বললো, "কিরে হিজড়া মাগি, ভালো লেগেছে ? কালকে বাকি টাকা দিবিই, নইলে সব শেষ করে দেব। "

আমি কোনোমতে কান্না চেপে বললাম, "সবটা একদিনে পারবো না। একটু একটু করে দেব। "

মিতা কি জানি ভেবে বললো, "বেশ, তাই হবে, তবে তাহলে ৭০০০ দিবি।  আর আমার তোর মাগি মার্ক শরীরটা ভালো লেগেছে, তোকে আমি ভোগ করবো - পুরুষ মানুষ যেভাবে মেয়ে মজাই ভোগ করে।  রোজ যেরকম ন্যাংটো হয়ে থাকিস, কালকে থেকে রোজ থাকবি, দরজায় খুলবি ন্যাংটো হয়ে পোঁদে কাঠি ঢুকিয়ে রেখে।  বুঝলি? কথার অমান্য না হয়।  "

এই বলে মিতা হনহন করে বেরিয়ে গেলো ঘর থেকে।  ২ মিনিট পর দরজা বন্ধ হবার শব্দ পেলাম।  আমি অবাক হলাম এই দেখে, যে মিতার ওই তীব্র দুর্গন্ধময় পোঁদ আর গুদের গন্ধে আমার বাঁড়া টনটন করছে।  আরো চাই, আমার আরো চাই।
[+] 2 users Like hola.world's post
Like Reply
#7
সেদিন বিকেলে বুদ্ধ র সাথে দেখা হলো।  ওকে খুব ইচ্ছে করছিলো সব কথা বলতে, কিন্তু সাহস করে বলতে পারলাম না। আজকাল বুদ্ধ কেও একটু অন্যরকম দেখি, আমার সাথে একটু আড়ষ্ট, একটু কেমন জানি লাজুক।  সেরকম ফ্রীলি মেশে না আর।  ওর মতন স্টাড ছেলে লাজুক লাজুক কিরকম অদ্ভুত লাগে।  খারাপ লাগে আমার । কিন্তু কি করবো।  

রাত্রিবেলা বাবা আর মার্ ওয়ালেট থেকে ১০০০ টাকা উদ্ধার হলো।  পরের দিন স্কুল গেলাম, তারপর ১টা নাগাদ বাড়ি।  খাওদাওয়া সেরে মিতার কথামতোন ন্যাংটো হয়ে গেলাম।  আজকে আমার ভয়ের চেয়ে বেশি উত্তেজনা হচ্ছে।  দুপুর ২:৩০ বাজে, এমন সময় বেল।  মিতা তো ৩ টের আগে আসে না।  আমি দরজার আই হোলে চোখ লাগিয়ে দেখলাম, মিতাই।  আজকে তাড়াতাড়ি এসেছে।  কথামতোন উলঙ্গ হয়ে আছি ,  কিন্তু দরজা খুলতে লজ্জা করছে - কেউ যদি দেখে ফেলে।  দরজার আড়ালে দাঁড়িয়ে খালি মুখ টা বাইরে বার করে দরজা খুললাম।  মিতা আমায় দেখে মুচকি হাসলো, তারপর আস্তে বলে উঠলো "খানকি মাগি, লজ্জা চোদাচ্ছিস ? বেরিয়ে আয়। " আমি দুরুদুরু বুকে দরজার আড়াল থেকে বেরিয়ে এলাম । পুরো উলঙ্গ আমি, বাঁড়ার সব বাল কামানো, পোঁদের ফুটোয় সেই মার্কার গোঁজা।  যদি কেউ দেখে ফেলে!

মিতা আমায় দেখে হাসলো, বললো, "এই তো রেন্ডি হিজড়া । উফ তোর মতন মাই যদি আমার হতো।  আজকে ধোন নেতানো কেন ? ইচ্ছে করছে না? " 

এই বলে মিতা ঘরে ঢুকে পড়লো, আর আমিও দরজা বন্ধ করলাম । মিতা বললো, "আজকে আর তোকে বিছানায় নেবো না খানকি।  আমার সামনে কুত্তার মতন বোস। "
আমি মিতার সামনে কুকুরে মতন বসলাম। 

"ঘুরে বোস, তোর পোঁদ দেখি। "

ঘুরে গেলাম।   আমার পোঁদে মার্কার ঢোকানো, বাঁড়াটা একটু লম্বা হয়েছে, ঝুলছে আর দুলছে।  মাইগুলো বুকের উপর থেকে মাটির দিকে ঝুলে আছে । 

মিতা কোনো কথা না বলে পোঁদ থেকে মার্কার টা এক টানে বার করে নিলো, তারপর গোন্দ শুঁকলো। তারপর বললো, "তোরা বড়লোকদের কি পোঁদের গন্ধ হয় না ? পোঁদে ঢোকানো কাঠি অথচ গু এর গন্ধ নেই।  গু মুত এর গন্ধ না পেলে কি কাম জাগে? "

এই বলে মিতা নিজের পায়ের বুড়ো আঙ্গুল টা দিয়ে আমার পাছার বিভাজিকা তে বোলাতে লাগলো । তারপর হঠাৎ করে বুড়ো আঙ্গুলটা ঢুকিয়ে দিলো আমার পোঁদের ফুটোর মধ্যে । খুব ব্যাথা লাগলো, "আঃ" বলে চেঁচিয়ে উঠলাম আমি।  

কিছুক্ষন পায়ের আঙ্গুল পোঁদের মধ্যে এদিক ওদিক করে মিতা একটা অদ্ভুত কাজ করলো।  শাড়ি তুলে আমার পিঠে বসে পড়লো।  ওর গুদ রসে হরহরে হয়ে আছে, পিঠের মধ্যে টের পেলাম।  তারপর এক হাত পিছনে টেনে আমার বিচি দুটো মুঠো করে টেনে ধরলো, তারপর বললো, "চল মাগি, বাথরুম এ চল আমায় পিঠে নিয়ে। " 

আমি মিতা কে পিঠে নিয়ে কুকুরের মতন চার পায়ে হেঁটে বাথরুম এর দিকে এগোলাম, ও আমার বিচিগুলোকে প্রচন্ড জোর মুঠি করে ধরে রইলো।  বাথরুম এ ঢুকে আমার উপর থেকে উঠে দাঁড়ালো মিতা।  

"শুয়ে পর হিজড়া।  "

আমি বাথরুম এর মেঝেতে শুয়ে পড়লাম ।  এবার মিতা আমার দুপাশে পা নিয়ে বালের জঙ্গল হয়ে যাওয়া গুদ থেকে ছরছর করে হিসি করতে শুরু করলো।  চিৎকার করে বললো, "মুখ খোল মাগি, আমার মুত খা "

আমি মুখ খুললাম আর মিতার হলুদ হিসির স্রোত আমার মুখের ভিতর পড়তে লাগলো।  তীব্র কষা নোনতা স্বাদ, সারা মুখ, বুক, শরীর ভিজে গেলো ওর পেচ্ছাপে। 

"কি রে, ভালো লাগলো খানকি ?" 

এই বলে ও ঘুরে গেলো, তারপর নিজের দু হাত দিয়ে পাছার দাবনাগুলো ফাঁক করে ফুটো টা সটান আমার মুখে উপর বসিয়ে দিলো, বললো "চোষ মাগি "

সেই মোগল কড়া দুর্গন্ধ।  সেই গু, ঘাম, পাদ এর গন্ধ , সারাদিন লোকের বাড়িতে কাজ করে, ভালো করে পোঁদ না ধোয়ার গন্ধ। আমি পাগলের মতন চুষতে চুষতে জিভ ঢুকিয়ে দিলাম ওর পায়ুছিদ্রের ভিতর।  

মিতা এবার পোঁদ নাড়াতে শুরু করলো, আর নিচু হয়ে আমার ঠাটানো নুনু টা মুখে নিলো। কি গরম ওর মুখের ভিতর । আমার প্রথম ব্লোজব !

আমি বেশিক্ষন ধরে রাখতে পারলাম না।  ভলোকে ভলোকে কষ বেরোতে শুরু করলো । মিতা বলে উঠলো "ইসসস, হিজড়া তোর হয়ে গেলো ?" পেটের উপরে পড়া কষ আঙুলে নিয়ে আমার মুখে ঢুকিয়ে দিলো।  বললো, "খা শালা। "

আমি ওর আঙ্গুল চুষে আমার নিজের কষ খেতে লাগলাম।  মিতা বলে চললো , "আজকে মুত খেলি , পোঁদ খেলি, কালকে গু খাওয়াবো রেন্ডি তোকে । "

এই বলে ও উঠে পড়লো , আর বললো,  "পয়সা দে "। 

আমি ন্যাংটো হয়ে উঠে পড়লাম, তারপর গুটি গুটি নিজের ঘরে গেলাম, মিতা আমার পিছনে । দেরাজ খুলে ১০০০ টাকা বার করে ওর হাতে দিলাম।  ও নিয়ে বাসন না মেজেই চলে গেলো আজ।
[+] 1 user Likes hola.world's post
Like Reply
#8
মিতার সাথে আর দুদিন এরকম বিকৃতকাম হয়েছে।  না ওর আমার মুখে পায়খানা করেনি, রোজ পোঁদ চুষিয়েছে আর পেচ্ছাপ খাইয়েছে।  রোজ আমার পোঁদের ফুটো নিয়ে খেলা করেছে, আর একদন পোঁদ চোষানোর সময় মুখে পেঁদে দিয়েছে।  আমি এটা বুঝতে পারছিলাম, যে আমার নিজের পুরুষাঙ্গের থেকে পায়ুদ্বারে বেশি কাম।  কিন্তু আমার ধীরে ধীরে মিতার এই রেপিস্ট এর মতন অত্যাচার ভালো লাগতে শুরু করেছিল।  কিন্তু হঠাৎ এমন একটা ঘটনা ঘটলো, যে সব ওলোটপালোট হয়ে গেলো।  

এক মঙ্গলবার, যথারীতি বিকেলে বুদ্ধ র সাথে দেখা করতে গেছি।  আমরা দুজনে একটা সিঁড়ির উপর বসে গল্প করতাম, একদম নিভৃতে।  বুদ্ধ ক্রমশ অদ্ভুদ ব্যবহার করছে, কখনো লাজুক, কখনো রাগী, বুঝতে পারছিলাম না কি হয়েছে।  

সেদিন একটা মঙ্গলবার। বুদ্ধর সাথে গল্প করতে গেছি, কিন্তু সন্ধ্যা হয়ে গেছে, অন্ধকার । সিঁড়িতে অন্ধকারে বসে কথা বলছি দুজনে।  বুদ্ধ সেই অকারণ লাজুক, কথা বেশি বলছে না , আমার হঠাৎ কি জানি হলো।  আমি কিছুক্ষন স্তব্ধতার পর আমার বাসে বসা বুদ্ধর হাঁটু তে হাত রেখে জিজ্ঞেস করলাম, "একটা কথা বলবি বুদ্ধ ?" 

ও কিরকম জানি কাঁপা গলায় বললো, "কি "

আমিও সাহস করে বলে উঠলাম, "তোর কি আমায় ভালো লাগে ?"

বুদ্ধ অল্প কিছুক্ষন চুপ করে বললো, "হ্যাঁ ভালো তো লাগেই, তুমি তো আমার বন্ধু। "

আমি এবার ওকে বললাম, অনেক সাহস সঞ্চয় করে, "আমার তোকে ভীষণ ভীষণ ভালো লাগে "

এবার নিস্তব্ধতা। 

তারপর বুদ্ধর গলা, "মানে?"

আমি প্রমাদ গুনলাম, বললাম, "মানে আমার তোকে ভালো লাগে, যেমন একটা মেয়ের একটা ছেলেকে ভালো লাগে "

এবার অন্ধকারেও বুঝলাম, বুদ্ধ আমার দিকে তাকালো।  আমি এবার সুযোগ বুঝে বললাম, "আমি তোকে ভালোবাসি বুদ্ধ, আমায় তোর গার্লফ্রেন্ড করবি? "

এবার বুদ্ধ চুপ।  আমিও চুপ।  

হঠাৎ মনে হলো ভিতর থেকে গুমরে একটা কথা ভেসে এলো, "তুমি আমায় আগে কেন বলোনি? আমি সেই ছোটবেলা থেকে শুধু তোমাকেই চাই। "

আমি নির্বাক।  কি বলবো ভেবে পাচ্ছি না।  বুদ্ধ আমায় ভালোবাসে ? আমি বেশ অনেক্ষন নির্বাক থেকে বললাম, "সোনা, তোকে কিভাবে বলবো জানি না ,  কিন্তু তুই আমায় যতটা খুশি আর আনন্দ দিয়েছিস , আর কেউ দেয়নি।  তোকে আমিও চাই।  করবি নিজের আমায়? শুধু তুই আর আমি, আর কেউ জানবে না? আমি গার্লফ্রেন্ড আর তুই আমার স্টাড বয়ফ্রেন্ড?"

বুদ্ধ কিছু না বলে আমার বাঁ হাত টা শক্ত করে ধরল। তারপর একটু বাদে কাঁপা গলায় বললো, "আমি ১২ বছর বয়েস থেকে শুধু তোমার কথা ভেবেছি । শুধু তোমার ঠোঁট , তোমার গলা , তোমার বুক, তোমার পাছু , তোমার নুনুর কথা ভেবেছি । সারাদিন নুনু টেনে রোষ বের করেছি  তোমার কথা ভেবে।  আমি কোনোদিন ভাবিনি যে তুমি এরকম বলবে আমাকে । হ্যাঁ হ্যাঁ আমি তোমার বয়ফ্রেন্ড হবো।  শুধু তোমায় ভালোবাসবো।  কিছু কষ্ট ছুটে দেব না তোমায়।  "

আমার চোখে জল এসে গেলো।  আমি কোনো কথা না বলে বুদ্ধর চিবুক টা ধরলাম আর নিজের ঠোঁট ওর ঠোঁটের সাথে মিশিয়ে দিলাম । আমাদের দুজনের অল্প গোফ দাড়ি, খোঁচা লাগতে লাগলো।  ওর মুখের ভিতর জিভ ঢুকিয়ে দিলাম।  একটা অদ্ভুত গন্ধ, মন পাগল করা।  বুদ্ধ আমার জিভ চুষতে শুরু করলো ।
[+] 1 user Likes hola.world's post
Like Reply
#9
So good to have you Back again... great start once again.
Please carry on.
Like Reply
#10
অসাধারণ...।বাংলা চটি জগতে এই ধরনের গল্প এক নব সংযোজন... যত নোংরামি করা যায় করুন... পীপিং সিন রাখতে পারেন... মা, মাসি ও অন্য আত্মীয় দের হাগা মুতা গোসল লুকিয়ে দেখার সিন দিতে পারেন রসালো বর্ননা সহ... নীল সেলাম
Like Reply
#11
চুমু খেতে খেতে বুদ্ধ আমায় জড়িয়ে ধরলো, আর আমিও নারীর মতন নিজেকে ওর হাতে সপেঁ দিলাম। আলগা করে দিলাম শরীর, ও আমার পাছার দুই দাবনা টিপে ধরে কাছে টেনে নিয়ে এলো। আমরা দুজনেই বারমুডা পরে ছিলাম, আমি কখনোই নিচে জাঙ্গিয়া পড়ি না। বুদ্ধর আর জিভের লালায় আমার শরীরে যেন আগুন জ্বলে উঠলো , নুনু তা শক্ত লাঠির মতন হয়ে গেলো।

বুদ্ধ আমার থেকে প্রায় ২ ইঞ্চি লম্বা। আমি আমার নাভি তে খোঁচা খেয়ে বুঝতে পারছি ওর নুনুটা - আমার আদরের নুনুটা শক্ত পাথরের মতন হয়ে গেছে। বুদ্ধ পাগলের মতন আমার মুখ ঠোঁট জিভ চুষে চকলেছে, ওর হাত আমার প্যান্টের উপর দিয়ে আমার পাছার দাবনা টিপছে, ফাঁক করছে, বিভাজিকা তে আঙ্গুল বুলাচ্ছে।

আমি একটু সংযত হলাম। প্যান্টের সামনেটা দুজনের তাঁবু হয়ে আছে । ওকে বললাম, "সোনা, চল নিচে গ্যারেজ এ যাই। এখানে কেউ দেখে ফেলবে। "

আমাদের এপার্টমেন্ট এর নিচে একটা বড়ো পার্কিং লট ছিল। একটা টিমটিমে আলো, আর সন্ধে হতেই বাকিটা পুরো অন্ধকার। আমি বুদ্ধর হাত ধরে সিঁড়ি দিয়ে সন্তর্পনে নেমে এলাম গ্যারেজ এ। পার্কিং লট এর সবচেয়ে অন্ধকার এলাকাটায় ৩টে পুরোনো অ্যাম্বাসেডর গাড়ি ছিল, বহুকাল ধরে পরে আছে। ছোটবেলায় ক্রিকেট খেলার সময় গাড়িগুলো আমাদের বাউন্ডারি হতো।

আমি আর বুদ্ধ দুটো পুরোনো গাড়ির মাঝখানে গিয়ে দাঁড়ালাম, আমাদের পিঠে একটা উঁচু দেওয়াল, এপার্টমেন্ট এর বাউন্ডারি ওয়াল। এবার আমি ক্ষিপ্র বাঘের মতন বুদ্ধকে দেওয়ালের গায়ে থেকে দিলাম। ওর সুঠাম শরীরটা দেওয়ালে ধাক্কা খেলো, আর আমি ওকে পাগলের মতন চুমু খেতে শুরু করলাম।

বুদ্ধ আমায় জড়িয়ে ধরলো , ওর হাত আমার পাছার দাবনা থেকে সরছেই না, জোরে জোরে টিপে চললো। এবার আমি ওর ঠোঁট ছেড়ে চিবুক, গলাতে চুমু খেতে শুরু করলাম। বুদ্ধ আমাকে জড়িয়ে চটকে চলেছে।

বুদ্ধ একটা গোল গলা টিশার্ট পরে ছিল, আমি এবার ওটাকে উপরে তুললাম একদম গলা অবধি। নির্লোম বুক, আর অবাক হলাম দেখে যে ওর বুক ও একদম সুঠাম নয়, নিপল বেশ ফোলা ফোলা, কিন্তু আমার মতন অটো বড়ো নয়। আমি দিগ্বিদিক জ্ঞানশুন্য হয়ে বুদ্ধর দেন নিপল তা চুষতে শুরু করলাম। এবার বুদ্ধ এক হাত দিয়ে আমার মাথায় হাত বুলোতে লাগলো, আর অন্য হাতে আমার একটা স্তন চটকাতে শুরু করলো। আস্তে আস্তে ওর নাভি অবধি নেমে চুষতে শুরু করলাম। ওর বাঁড়াটা প্যান্ট এর উপর একটা ল্যাম্পোস্ট এর মতন খাড়া হয়ে গেছে, আমি ওর নাভি চুষছি আর ও দু হাত দিয়ে আমার মাথা ধরে আছে। বুদ্ধর খাড়া নুনু তা আমার গলায় খোঁচা মারছে। কিছুক্ষন নাভি চুষে আমি ওর পেট থেকে মুখ সরালাম, হাঁটু গেড়ে ওর মুখের দিকে তাকালাম। গরমের দিন, ঘাম হচ্ছে, ওর নোনতা ঘাম আমার ঠোঁট মুখময়। অন্ধকারে মনে হলো বুদ্ধ কাতর আর্তিতে আমার দিকে চেয়ে আছে। আমি এবার ফিশ ফিশ করে বললাম "এই দুষ্টু টা তো সেই তখন থেকে টং হয়ে আছে , দেখি কি করা যায়। কিন্তু আগে আমার ফুলের কুঁড়িটাকে আদর করি!" এই বলে বুদ্ধ কে উল্টো দিকে ঘুরিয়ে দিলাম, এবার ওর মুখ দেওয়ালের দিকে। আমার মুখ ঠিক ওর পাছার সামনে, জামাটা এখনো গলা অবধি তোলা, মসৃন সুন্দর পিঠটা আমার মুখে সামনে, বিন্দু বিন্দু ঘাম জমেছে তাতে।

আমি দুহাতের আঙ্গুলগুলো ওর বারমুডা আর জাঙ্গিয়ার ইলাস্টিক এর মধ্যে ঢুকিয়ে দিলাম, আর এক টানে দুটোই ওর থাই এর মাঝামাঝি নামিয়ে আনলাম। এখন আমার মুখের সামনে উন্মুক্ত আমার সমবয়স্ক আরেকটি অপরিণত ছেলের পোঁদ। বিন্দু বিন্দু ঘাম জমেছে ফোলা ফোলা নরম অথচ সুঠাম দাবনাদুটোয়। আমি নিজেকে রাখতে পারলাম না, হালকা করে একটা কামড় দিলাম ওর বাঁ দাবনাতে। ওর পাছাটা সংকুচিত হলো, একটা মৃদু "আঃ" শব্দ শুনতে পেলাম। এবার আমি চাটতে শুরু করলাম ওর ঘামে ভেজা পাছা , নোনতা পুরুষালি ঘামের স্বাদে আমার মুখ ভোরে গেলো। দু হাত তুলে এবার আমি ওর পাছাদুটো ফাঁক করলাম। অন্ধকারে কিছু দেখতে পাচ্ছি না, আক্ষেপ হলো। নাক আর মুখ গুঁজে দিলাম ওর পোঁদের বিভাজিকায়।

নারী আর পুরুষের পোঁদের গন্ধ অন্যরকম এটা বুঝলাম। দুটোই সমান আকর্ষণীয় কিন্তু অল্প হলেও আলাদা। বুদ্ধর নোনতা ঘামের গন্ধ আর হালকা গু এর গন্ধ মেশানো পায়ুসুবাস আমাকে যেন খেপিয়ে তুললো। বুদ্ধ একটু একটু নড়ছে , বুঝতে পারলাম নুনু খিঁচছে। আমি ওর হাত ধরে ওকে বারণ করলাম। ও কিরকম একটা অনিচ্ছার "উমমম " শব্দ করলো।

এবার জিভ দিয়ে ওর গোলাপের কুঁড়ির মতন মলদ্বারটা চাটলাম।। বুদ্ধ কেমন জানি হাপাচ্ছে। একটা তীব্র স্বাদ লাগলো মুখে, নোনতা, কষা - দারুন লাগলো আমার। আমি জোর করে জিভ টা ঠেসে দিলাম ওর পায়ুছিদ্রের ভিতর, যতটা পারি । বুদ্ধর পোঁদের ভিতরের আগুন আমার যেন জিভ পুড়িয়ে দিলো। ওর কুঁচকানো পোঁদের ফুটোর চারপাশে একটা চুল এর বলয়, আমার জিভে জড়িয়ে যেতে লাগলো। আমি প্রানপনে জিভ বার করে আমার অন্তরঙ্গ পুরুষ বন্ধু বুদ্ধর মলত্যাগের গর্ত রমন করতে শুরু করলাম।

কতক্ষন প্রানপনে বুদ্ধর নোংরা অথচ আমার প্রাণাধিক প্রিয় ফুটোটা চুষেছি জানি না, কিন্তু হঠাৎ বুদ্ধ একটা প্রচন্ড গোঙানির শব্দ করে আমার চুল মুঠি করে মাথা সরিয়ে দিলো আর আমার দিকে ঘুরে দাঁড়ালো। অন্ধকার হওয়া সত্ত্বেও আমি বুদ্ধর বাঁড়াটার রকম সকম অনুমান করতে পারলাম। লম্বায় আমারটার থেকে প্রায় ইঞ্চিখানেক বড়ো হবে, মোটা আমারি মতন। কিন্তু যেটা বুঝলাম, আমার থেকে অনেক শক্ত ওর ইরেক্শন, আর পুরো সোজা না, একটু বেঁকে উপর ঠিক উঠে গেছে। নুনুর মুন্ডির চামড়াটা শ্রেণী, ডগায় কুঁচকে দোলা হয়ে আছে। পেচ্ছাপ আর ঘামের একটা হালকা মিষ্টি গন্ধ নাকে লাগলো আমার। আমার নতুন প্রেমিকের পুরুষাঙ্গের আকার আর দৃঢ়তা দেখে আমার নিজের নুনু পাথর হয়ে গেলো, মনে হলো হাত না লাগিয়েই আমার কষ বেরিয়ে যাবে। হাগুর ফুটোটা তিরতির করে উঠলো।

আমি এবার হাত দিয়ে বুদ্ধর নুনুর গোড়াটা শক্তি করে ধরলাম আর বিচির থলেটা ফুলে এলো আমার মুঠির মধ্যে। ওর বেশি বাল নেই - গোড়ার কাছটা জঙ্গল হয়ে আছে যদিও। আমি এবার চোখ বন্ধ করে হাঁ করলাম আর ওর নুনুর অর্ধেকটা মুখের ভিতর নিলাম আর চুষতে শুরু করলাম। জিভ দিয়ে ডগার চামড়াটা সরানোর চেষ্টা করলাম। বুদ্ধর চরম অবস্থ্যা। ডগায় নোনতা নোনতা স্বাদ পেতে বুঝলাম প্রিকাম বেরোচ্ছে সোনাটার। আমি মুখে যতটা সম্ভব লালা জোর করে হরহরে করে মাথাটা আগু পিছু করতে লাগলাম ওর বাঁড়া চুষতে চুষতে। বুদ্ধ আমার মাথা ধরে মুখ চোদার মতন করে কোমর দোলাতে লাগলো। আমি একটু পরেই মুখ থেকে ওর বাঁড়া টা বার করে ফিশ ফিশ করে বললাম, "আরাম লাগছে সোনা? " বুদ্ধ গুঙিয়ে বললো, "ভীষণ পুপুদা , থেমো না প্লিস। " এবার আমি বললাম, "দাঁড়া বাবু, তোকে একটা নতুন জিনিস দেখাই। আমাকে যখন গার্লফ্রেন্ড বানিয়েছিস, তখন ইউ ডিসার্ভ দা বেস্ট। "

এই বলে আমি ওর পাছার দাবনা ধরে কাছে টেনে নিলাম, আর যতটা সম্ভব আমার প্রেমিকের টনটনে শক্ত শিরা ফোলা নুনু টা আমার মুখে ভিতর ঢোকালাম, প্রায় গলা অবধি। তারপর দু হাতে ওর পোঁদের দাবনাদুটো ফাঁক করে আমার লালা লাগা হরহরে হয়ে যাওয়া হাগুর ফুটোতে দেন হাতের মধ্যমা টা ঢুকিয়ে দিলাম। বুদ্ধ "উঃ" করে চিৎকার করে উঠলো, আর কোমর দুলিয়ে আমার মুখ চুদতে শুরু করলো আবার। আমি আমার সদ্য শেখা সেক্স জ্ঞান অবলম্বন করে আঙ্গুলটা যতটা সম্ভব ভিতরে ঢুকিয়ে দিলাম ওর মল এর গর্তের মধ্যে। তারপর আঙ্গুলটা আঁখির মতন করে বেঁকিয়ে পেটের দিকে ঘোরাতেই পেয়ে গেলাম একটা ছোট্ট মোটরের মতন দানা। প্রস্টেট গ্লান্ড! এবার আমি পোঁদের ভিতর আঙ্গুলটা জোরে জোরে ঘষতে লাগলাম ওই মটরদানার উপর, তারই সাথে গলা অবধি বাঁড়াটা নিয়ে মাথা আগু পিছু করে চুষে যেতে লাগলাম। বুদ্ধর চরম অবস্থ্যা। প্রস্টেট এর ঘর্ষণ আর সহ্য করতে পারছে না বুঝে গেলাম, এখুনি পাবো ওর বীর্য। ও হঠাৎ জোরে জোরে কোমর দোলাতে শুরু করলো, তারপর একটা "আঁক" করে শব্দ করে শরীর শক্ত করে ফেললো। আর তখুনি ভলোকে ভলোকে থকথকে নোনতা গরম বীর্য বেরোতে শুরু করলো ওর নুনুর ডগা দিয়ে। প্রথম বীর্যের অনেকটাই আমার গলার ভিতরের দেওয়ালে গিয়ে লাগলো আর সোজা পেটে চলে গেলো। আমি ওর প্রোস্টেট ঘর্ষণ বন্ধ করিনি, ঘষেই চলেছি আমার প্রেমিকের মোটরদানা টা। এবার আরো থকথকে বীর্য বেরিয়ে আমার মুখে ভরে গেলো। ঠোঁটের দুপাশের কষ বেয়ে গড়াতে লাগলো আমার প্রেমিকের ভালোবাসার রস। এরকম ভলোকে ভলোকে আরো ৪ - ৫ বার বীর্য বেরোলো, তারপর থামলো। যতটা পারলাম গিলে নিলাম। এবার বুদ্ধ কিরকম নিথর, নড়ছে না। আমি উঠে দাঁড়ালাম, আর ওর ক্রমশ নেতিয়ে যাওয়া বাঁড়াটা একবার মুঠো করে ধরলাম, জিজ্ঞেস করলাম ," কি ভালো লাগলো ?"

বুদ্ধ একটু স্বাস নিয়ে বললো, "এত্ত আরাম কোনোদিন পাইনি। এত্ত মাল কোনোদিন বেরোয়নি। ইউ অরে আবেসমে পুপুদা !" এই বলে জামা তোলা প্যান্ট নামানো অবস্থ্যায় আমাকে জোরে ধরে আমার বীর্য মাখা ঠোঁটে একটা চুমু খেলো। আমিও ওকে চুমু খেয়ে বললাম, "আমাকে জড়িয়ে ধরে সোনা "

ও আমাকে জড়িয়ে ধরলো। অন্ধকার গ্যারাজের মধ্যে একজন উলঙ্গ সুঠাম পুরুষ আর একজন অর্ধনারীশ্বর। আমি নিজেকে ওর বুকের মধ্যে সমর্পন করে দিয়ে বললাম, "আমায় ভালোবাসবি তো বুদ্ধ ? পালিয়ে যাবি না? "
বুদ্ধ একটা সুদৃঢ় কণ্ঠে বলে উঠলো, "তুমি আজ থেকে আমার। তোমার সবকিছু আমার । "

আমি এবার বুদ্ধ কে বললাম, "কিন্তু আমার আদরের কি হবে, নুনু তো নরম হয়ে গেলো ?"

বুদ্ধ একটু লজ্জা পেয়ে বললো, "তোমারি তো দোষ! কে বললো অত আরাম দিতে, দুষ্টু কোথাকার। "

আমি বুদ্ধর গলা জড়িয়ে গভীর আলিঙ্গন করলাম, তারপর একটা ঠোঁটে চুমু খেলাম। তারপর বললাম, "আজ থেকে আমি তোর। আমার ঠোঁট তোর, আমার বুক তোর, আমার নুনু তোর ,আমার পাছু তোর। তুই যা বলবি পরবো তুই যা বলবি করবো। প্রমিস "

বুদ্ধ আমায় শক্ত করে জড়িয়ে ধরে রইলো।

এবার আমি ওর চোখে চোখ রেখে বললাম, "কিন্তু আমার কয়েকটা শর্ত আছে, রাখবি তো? "

বুদ্ধ জিজ্ঞাসু দৃষ্টি তে বললো, "কি শর্ত?"

"আগে বল রাখবি"

"আচ্ছা রাখবো"

এবার আমি ফিরিস্তি পেশ করলাম, "১। আমাদের সম্পর্ক খালি আমাদের মধ্যে থাকবে আপাতত, কাউকে বলবি না
২। পড়াশুনো তে মন দিবি, হেলাফেলা করবি না
৩। তোর শরীরের যত বীর্য, সব আমার। যত বীর্য বেরোবে তোর শরীর থেকে, হয় আমার মুখে ঢুকবে, নইলে আমার শরীরে মাখবে, নইলে আমার হাগুর ফুটোর ভিতর ঢুকবে। এক ফোনটাও বাইরে না পরে। একদম খিঁচবি না, প্রমিস কর "

বুদ্ধ একটু গররাজি হয়ে বললো, "আমি থাকবো কিকরে!"

আমি বললাম, "অত আমি জানি না, তুই আমার পুরুষ, আমি তোর নারী। আমাকে তুই নারীর মতন ভালোবাসবি, আর নিজেকে সংযত করবি। আমি ছাড়া আর কেউ যেন না আসে আমাদের মধ্যে তোর মনে। যদি আরো লোকের সাথে শরীরের খেলায় মেতে উঠতে চাস, তাহলে আমাকে সঙ্গে নিবি। কিন্তু তুই আমার, আমি তোর। প্রমিস? "

বুদ্ধ এবার আমার চোখে চোখ রেখে বললো, "প্রমিস সোনা। তুমি আমার, আমি তোমার। "

আমি এবার মুচকি হেসে ওর সামনে হাঁটু গেড়ে বসে পড়লাম। তারপর ওর নেতানো ছোট্ট চটচটে নুনুতে একটা চুমু দিয়ে প্যান্ট আর জাঙ্গিয়া টা কোমর অবধি তুলে দিলাম। ও নিজের জামা টা ঠিক করে নিলো।

তারপর ওর দিকে তাকিয়ে বললাম, "চল সোনা, দেরি হয়ে গেছে। কিন্তু পরের দিন শুধু আমার, তুই আমাকে নারীত্বের স্বাদ দিবি, চুদে শেষ করবি কথা দে ?"

বুদ্ধ কিছু না বলে আমার চিবুক ধরে একটা চুমু দিলো।
[+] 1 user Likes hola.world's post
Like Reply
#12
koi gelen abar? fire ashun..
Like Reply
#13
koi gelen dada... fire asun nongrami vora update niye
Like Reply
#14
koi apni? pls come back with dhamaka..
Like Reply
#15
প্লিস কাম ব্যাক,,,অপেক্ষায় আছি
Like Reply
#16
ফিরে আসুন দাদা
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)