Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery পৌলোমী সিরিজ (সংগৃহীত)
#1
পৌলোমী সিরিজ
এটা আমার নিজের গল্পো। সদ্য যৌবনে পা রাখা এক নারীর প্রথম যৌনতার স্বাদ পাওয়া তারই প্রিয় বান্ধবীর হাত ধরে। সদ্য কলেজে ভর্তি হওয়া দুই যুবতীর কামকেলি, কলেজের বাথরুমে উন্মত্ত যৌনতার সমকামী গল্প। পৌলমী আচোদা গুদ ও পোদ ফাটানোর সত্য কাহিনী। সদ্য যুবতী পৌলমী কে কীভাবে ব্ল্যাকমেল(blackmail) করে চুদলো তারই সহপাঠী। অভীক কি ভাবে পৌলমির সাথে শরীরি খেলায় মেতে উঠল, পৌলমির মাই, গুদ, পোঁদ সহ পুরো শরীরটা কে ব্যাবহর করা হল। কিভাবে পৌলমি অভীকের রেন্ডি হতে রাজি হল। ডাক্তারের কাছে চেক-আপে গিয়ে হাল্কা যৌন সুখ নেবার কাহিনি। একজন মাঝ বয়সী ভদ্রলোক। মেয়ে ও বউ নিয়ে তার সাজানো সোনার সংসার। কিন্তু কিভাবে ফেসে গেল সে পরকীয়ায়। জড়িয়ে গেল সে এমন এক সম্পর্কে, যা সমাজের চোখে নিষিদ্ধ। নৌকাবিহারে মাঝ নদীতে এক অচেনা মাঝির সামনে বেআব্রু হয়ে, নিজের বয়ফ্রেন্ডের কাছে চোদা খাওয়ার ঘটনা। - Poulomi


Disclaimer:- এই ফোরামে আমার পোস্ট করা কোনো গল্পই আমার নিজের লেখা নয়। প্রত্যেকটি গল্পই ইন্টারনেট থেকে সংগ্রহ করা। তাই এই গল্পগুলির জন্য প্রকৃত কৃতিত্ব দাবী করেন, এদের লেখক এবং লেখিকারা। যদি এই গল্পগুলির পোস্ট করার বিষয়ে কারোর কোনো অভিযোগ থাকে, তাহলে আমায় জানাবেন। আমি যত দ্রুত সম্ভব সেই বিষয়ে পদক্ষেপ নেব। - ধন্যবদান্তে, বৃহন্নলা।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আত্রেয়ী Wets পৌলমি – পর্ব ১

নমস্কার! বাংলা চটি কাহিনীর পাঠক ও পাঠিকাগণ। আমার নাম পৌলোমী, আমি কলেজে পড়ি, সেকেন্ড ইয়ারে। এটা আমার নিজের গল্পো , কী করে আমি জীবনে প্রথম যৌনতার স্বাদ পেলাম, আজকের গল্প তাই নিয়ে।

আজ যে ঘটনা আপনাদের বলতে চলেছি, সেই ঘটনার আগে আমি খুবি লাজুক প্রকৃতির ছিলাম। তাই ছোটবেলা থেকেই ছেলে বন্ধু কম ছিল এবং কখনো প্রেম করা হয়ে ওঠেনি। কিন্তু বয়সের নিয়মে শরীরে পরিবর্তন আস্তে থাকলো, ধীরে ধীরে বিকসিত হলো আমার যৌবনের দুটি ফুল(ফল ও বলতে পারেন) আর তার সাথেই শরীরে এলো যৌন খিদে। কিন্তু ছেলে বন্ধু কম হওয়ায় , নিজের যৌন ইচ্ছা গুলো মনের ভেতরেই থেকে যেত। ইচ্ছা থাকলেও উপায় ছিল না।
আমরা শারীরিক গঠন এর বিবরণ দিয়ে নি, আমি খুবি ফর্সা নই আবার শ্যাম বর্ণও নই। ৫`৪” হাইট, সেই সময় শরীরে মেদের লেশ মাত্র ছিল না, গঠন ছিল 28-28-30।
আমার সেই সময়ের প্রিয় বান্ধবী ছিল আত্রেয়ী।
একই পাড়ায় পাশাপাশি থাকার সুবাদে আমরা ছোটবেলা থেকেই অনেক ক্লোজ হয়ে যাই। একসাথে যেভাবে আমরা গড়ে উঠছিলাম তেমনি করে গড়ে উঠছিল একের সাথে অন্যের সবকিছু খুলে বলার অভ্যাস । এমন কোন জিনিস ছিলনা যে আমরা শেয়ার করতাম না । আমাদের পড়াশোনা , বেড়ে ওঠা সব একসাথেই ছিল। প্রায়ই ওর বাড়ি গ্রুপ স্টাডি করতে যেতাম।
এরকমই এক বার গেছিলাম ওর বাড়ি, তখন ক্লাস ১২ এর গরমের ছুটি। আগে থেকে ঠিক করা নির্দিষ্ট সময়ে হাজির হলাম। বেল বাজাতেই আত্রেয়ী দরজা খুলে দিলো। লাল রঙের টপ আর একটা টাইট শর্টস প্যান্ট পরেছিল আত্রেয়ী । আমরা অনেক মেয়েরাই বাড়িতে থাকলে , ভিতরে ব্রা পড়িনা, সেদিন আত্রেয়ী ও পড়েনি, তাই ওর নিপলস গুলো বাইরে থেকে স্পষ্ট বোঝা যাচ্ছিলো । আমি ওগুলো থেকে চোখ ফেরাতে পারছিলাম না । আমি কোনোদিন আত্রেয়ীকে ওই ভাবে দেখিনি, কিন্তু জানিনা সেদিন আমায় কিসে ভর করেছিল। হয়তো না পাওয়া যৌন কামনা গুলো একসাথে চেপে বসেছিল। তাইতো নতুন করে আবিষ্কার করতে শুরু করেছিলাম আমার সবচেয়ে প্রিয় বান্ধবীটাকে। না ! শুধু ওকে নয় , আবিষ্কার করছিলাম আমি নিজেকেও , নিজের সমকামীতার এই দিকটা , যেটা এতদিন অধরা ছিল , সেটা ধীরে ধীরে উন্মুক্ত হচ্ছিলো।
“কিরে? কোথায় হারিয়ে গেলি? বাইরেই দাঁড়িয়ে থাকবি না কি?”– আত্রেয়ীর ডাকে হুশ ফিরলো। ফিরে এলাম কল্পনার জগৎ থেকে বাস্তবে। নিজের উপরেই রাগ হচ্ছিলো : ‘ইস! কিসব উল্টো পাল্টা ভাবতে বসেছিলাম’
এবার আপনারা হয়তো ভাবছেন , আমি হয়তো বলবো , সেদিন সেই নির্জন দুপুরে বাড়িতে কেউ ছিল না, আর আমরা দুই রমণী সেই সুযোগে কামকেলি শুরু করেদিলাম, আর বলবেন সেই এক ঘিসা পিটা গল্প। না না ওতো হতাশ হবেন না। কারণ বাস্তবে এরকম খুব কমই হয়, যখন আমরা বন্ধুর বাড়ি যাই , আর বাড়ি ফাঁকা থাকে। তো সেদিনও বাড়িতে কাকিমা ছিলেন।
“কিরে পৌলোমী? কেমন আছিস? কতদিন পর এলি, বাড়ির সবাই ভালো?”
“হ্যা ! কাকিমা, আপনারাও সবাই ভালো তো ?”
“হ্যারে মা ! যা তোরা উপরে যা ! আমি বরং ঘুমাতে যাই , সকাল থেকে অনেক খাটনি গেছে”
কাকিমার সাথে স্বল্প বাক্য বিনিময়ের পর এবার গন্তব্য আত্রেয়ীর নিজের দোতালার ঘর । সিঁড়ি বেয়ে আত্রেয়ী আগে , আর পিছন পিছন আমি , আর আমার সাথে আমার অদম্য যৌন কল্পনাগুলি ,যাদের কে আমি কিছুতেই আটকাতে পারছিলাম না (হয়তো আটকাতে চাইছিলাম না)।ওর টাইট শর্টস প্যান্ট টা, ওর পাছার সঙ্গে সেটেছিল । সিঁড়ি বেয়ে ওঠার দরুন আত্রেয়ীর ৩২ সাইজের দাবনা দুটো দারুন এক লোভনীয় ছন্দে আমার মুখের সামনে দুলছিলো । আর এক অদ্ভুত মুগ্ধতায় আমি সেই দোলা দেখছিলাম , মন চাইছিলো এই সিঁড়িটা যেন শেষ না হয় । খুব ইচ্ছা করছিলো , যে এক বার , অন্তত একবার আমার স্বর্গের অপ্সরা আত্রেয়ীর নরম তুলতুলে পাছাটাকে হাত দিয়ে অনুভব করতে । মন চাইছিলো শর্টস প্যান্ট টা মাঝখান থেকে ছিঁড়ে ফেলে পোঁদের খাজে নাক গুঁজে দিতে, কিন্তু অতিকষ্টে নিজেকে সম্বরণ করে ওর ঘরে এসে পৌছালাম। বরং বলা ভালো , আমার শরীরটা ওর ঘর অবধি পৌছালো , কারণ মনটা আমার সিঁড়িতে , আমার প্রিয় মানুষটার পাছার দোলন দেখছে , আমার নাকে এখনো ওর পাছার মধুর গন্ধ লেগে আছে।
ঘরে ঢুকে আমরা খাটে বসলাম, মুখমুখি। সেই ৩০ সাইজের ব্রাহীন বক্ষদ্বয়, এখন আমার চোখের সামনে, ক্রমশ নিজের উপর থেকে সংযম হারাতে থাকলাম। এক অদ্ভুত ভাল লাগার অনুভুতি গ্রাস করছিল আমায়। ভাললাগা আর ভালবাসার পার্থ্যক্য গুলো এক হয়ে গিয়ে আমি যেন কামের ফাদে জরিয়ে পরতে লাগলাম । আমার সামনে যেন আমার মেয়েবেলার সঙ্গী নয়, বসে আছে এক লাল টপ পরিহীতা অপরুপ সুন্দরী, যাকে আমি সারাজীবন ভালবাসতে চাই।
‌শে্ষমেষ লজ্জার মাথা খেয়ে বলেই ফেল্লাম,
-‘‘তোকে আজ খুব মিস্টি লাগছে রে আত্রেয়ী !’’
-“অ্যা! হঠাৎ এই কথা, কি ব্যাপার”
-কিছুনা….
-আরে কিছুনা বললেই তো হলো না, তোকে কেমন আন্মনা লাগছে!
-“আমার কথা বাদ দে, তুই বল তোর কি ব্যাপার, তোর নিপ্পলস গুল ওরকম কিসমিসের মতন খারা কেন হয়ে আছে?’’ নিজের অজান্তেই যেন এই কথাটা বলে ফেল্লাম,সেটা নিজেরেই বিশ্বাস হচ্ছিল না। কিন্তু অবাক হওয়াতো এখনো বাকি ছিল। আমার কথা শুনে আত্রেয়ী মিস্তি হেসে বললঃ
“কেন রে তোর লোভ হচ্ছে নাকি? ধরতে চাস ?’’
এমনতর আচানক প্রস্তাবে আমি হকচকিয়ে গেলাম । আমিও মুচকি হেসে নিরলজ্জের মতো বললাম চাই ।
ও উঠে গিয়ে দরজা লাগিয়ে দিয়ে এল, ফিরে এসে ও আমাকে টেনে তুলল । নিজেই আমার হাত দুটো নিয়ে নিজের বুকের উপর রাখলো। ওর ৩২ সাইজের বাতাবি লেবু দুটো তে হাত পড়তেই আমার শরীরে শিহরণ খেলে গেল। দুটো তুলো ভরা বালিশ, একদম টাইট। মনে মনে হিংসাও হলো, যে শালির টা আমার চেয়ে ভালো। আমি ধীরে ধীরে হাত বোলাতে লাগ্লাম, দেখলাম সুখের আবেগে ও চোখ বুজে ফেলেছে।আমিও মনের সুখে হাত বোলাতে বোলাতে , মাঝে মাঝে হাল্কা করে টিপে দিচ্ছিলাম। আমরা দুজনেই সুখ সাগরে হারিয়ে গেছিলাম।
-কিরে শুধু হাত বোলালেই হবে? একটু দেখে বল, আমার দুদু দুটো কেমন দেখতে হয়েছে?
এই বলে আস্তে আস্তে লাল টপটা দু হাত দিয়ে ধরে পেট থেকে তুলতে শুরু করলো। আস্তে আস্তে ওর ফরসা পেট টা আমার সামনে উন্মোচিত হতে লাগ্লো। আত্রেয়ী খুব ধীরে ধীরে টপ তা খুলছে, যেন আমায় Tease করছে। আর ওর এই tease করা আমার মাথায় কামের আগুন ধরিয়ে দিচ্ছে, এই আগুনের উত্তাপ, ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। এবার ওর নাভিটা দেখতে পেলাম।ওর পেটটা খুব সুন্দর, একদম মসৃণ আর সমতল, কোথাও একটুকু মেদ নেই, কোমরে কোন খাঁজ নেই, টানটান খোলা শুভ্র রঙের পেটের নীচে গভীর একটা নাভি। সেই সময় ওর নাভিটা দেখে মনে হচ্ছিলো, ওতা এলতা ছোট্ট রসের ভান্ডার, যেখানে আমি আম্র কাম তৃষ্ণা মেটাতে পারবো। এবার টপ ওর দুদুর নিচে, এখন শুধু সময়ের অপেক্ষা। ধীরে ধীরে সেই আবরণ ও সরে গেলো। ঠিক যেমন সুরযের উপর থেকে মেঘের আব্রণ সরে যায়। একদম টাইট দুটো ৩২ এর মাই ওর বুকের সাথে লেগে রয়েছে, এতটুকু ঝোলেনি, দুটো মাইএর মাঝে একটা সুগভীর খাল। ফরসা মাইএর একদম মাঝে হাল্কা খয়েরি এরিওলা ,এবং তারও মাঝে গাঢ় খয়েরি দুদুর বোঁটা, কিশমিশের মতন খাড়া হয়ে রয়েছে। আত্রেয়ীর মাইদুটো আমাকে এক অদ্ভুত মুগ্ধতায় গ্রাস করেছিল, আমার আজান্তেই আমার মুখে আর গুদে জল চলে এল।
আমি যখন আত্রেয়ীর মাইতে মগ্ন, তখন হঠাৎই আত্রেয়ী আমাকে জরিয়ে ধরল, আর ওর ঠোঁট দুটো ডুবিয়ে দিল আমার ঠোঁটে। পাগল আমি আগেই ছিলাম, এই আচমকা আক্রমণ আমায় আরো পাগল করে দিলো। নিজের উপর শেষ সংযম টুকুও হারিয়ে ফেললাম আমি। খুব জোরে ওকে জরিয়ে ধরে, ওর রসালো ঠোঁটের স্বাদ নিতে থাকলাম। আমাদের দুজনের মাই এখন পরপ্সর কে আলিঙ্গনে ব্যাস্ত। একটা ৩০ আরএকটা ২৮।
আমি ফ্রক পরেছিলাম, তাই ওর দুধদুটো ঠিক করে অনুভব করতে পারছিলাম না। আত্রেয়ী যেনো আমার মনের ব্যাথা বুঝতে পারল, আমার ফ্রক টা আমার মাথা গলিয়ে খুলে ফেললো। আমি এখন সুধু প্যান্টি পরে আত্রেয়ীর সামনে হালফ ল্যাংটো হয়ে দারিয়ে। ভাবতেই উত্তেজনায় গুদটা একটু ভিজে গেলো।
আত্রেয়ী সেসব দিকে নজর না দিয়ে, আবার জরিয়ে ধরল, আর ঠোঁটে ঠোঁট দিয়ে দিলো। দুজ়নের দুটো মাই আবার একে অন্যের গায়ে। সে অদ্ভুত অনুভুতি। দুটো স্পঞ্জের বল ,একে অন্যকে ঠেলছে।
আত্রেয়ী ওর একটা জীভ আমার মুখে ঢোকাল। আর একটা হাত দিয়ে আমার মাই টেপা্ শুরু করল। আমি ভাবতে থাকলাম এই মেয়েটা এত কিছু শিখল কোথায়। আত্রেয়ীর জ়ীভ আমার মুখে, ওর একটা হাথ আমার মাই তে, আর একটা হাত আমার সারা শরীরে বুলি কেটে বেরাচ্ছে, কখনো পেটে, আবার কখনো থাই তে। আমার তখন সুখের আবেশে অবস্থা সঙ্গীণ। একজন পাঠিকাই এখন আমার অবস্থা কল্পনা করতে পারবে। আমার গুদ আর এখন আমার নিয়ত্রণে নেই, আমার যুবতী গুদ নিজের আবেগে ভেসেছে। প্যান্টির সামনে তখন গোল করে ভিজে গেছে। বেশ কিছুক্ষণ আমার শরীরে হাত বোলানোর পর, আত্রেয়ী হঠাৎই প্যান্টিতে হাত রাখলো, আমার সারা শরীরে কারেন্ট বয়ে গেলো।
-“বাবা পুরো ভিজিয়ে ফেলেছিস তো!!” –এই বলে আত্রেয়ী আমার প্যান্টিটা খুলে আমায় পুরো ল্যাংটা করে দিলো। আমি লজ্জা পেয়ে একটা হাত দিয়ে গুদ ঢাকার বিফল চেস্টা করলাম।
-“থাক! নেকিচুদী, আমার সামনে ওত লজ্জা পেতে হবেনা।” এই বলে আত্রেয়ী আমার হাত টা গুদ থেকে টেনে সরিয়ে দিলো আর নিজে একটু দূরে গিয়ে বলল “ঠিক করে দাড়া, তোকে একটু ভালো করে দেখি, কেমন সেক্সি হয়েছিস!”
ও আমায় খুটিযে খুটিযে দেখতে লাগলো। বলল , ‘গোল গোল এতো বড় বড় ডবকা মাই! এতদিন কোথায় লুকিয়ে রেখেছিলি’
‘এমন সুদৌল ফর্সা মাই, বোটা গুলো ডালিমের মতো পিংকিশ রং- আহা !! পেটটা ও তো তোর দরুন সেক্সী। গভীর নাভী , নাভীর পাসে অল্প অল্প লোম দেখা যাচ্ছে। নীচে গুদের ওপর একটু খানি যাইগাতে সামান্য চুল, গুদ আর নাভির মাঝে রেখা দেখা যাচ্ছে। উফফ তোকে দেখে যে কোন ছেলে পাগল হয়ে যাবে।’
Like Reply
#3
আত্রেয়ী Wets পৌলমি – পর্ব ২

আমি আমার ছোটবেলার বান্ধবীর সামনে, তারই ঘরে পুরো ল্যাংটো পোঁদে দাঁড়িয়ে রয়েছি।আর আমার বান্ধবী তার তীহ্ম নজর দিয়ে আমার শরীরের প্রত্যেকটা অঙ্গ কে খুঁটিয়ে খুঁটিয়ে দেখছে, ভাবতেই গুদে যেন বাণ ডাকলো, থাই বেয়ে রস গড়িয়ে পরতে লাগল। আত্রেয়ী তখন কাছে এসে উবু হয়ে বসে গুদ পরীক্ষা করা শুরু করল, দুটো আঙ্গুল দিয়ে আমার গুদটা ফাক করে দেখলো, নাক লাগিয়ে গুন্ধ শুকলো। আঙ্গুলে একটু আমার গুদের রস লাগিয়ে টেস্ট করলো , বল্ল ‘হেব্বী টেস্ট’ ওর এইসব ছেনালীপনা, আমায় আরো উত্তেজিতো করছিলো।
-“এই লেংটু মাগী পিছন ঘোর, গাঁড় খানা দেখি কেমন বানিয়েছিস!”
মন্ত্রমুগদ্ধের আমি ওর আদশ পালন করলাম, ওর গালি গুলো আমায় আরো বেশি করে উত্তেজিতো করছিলো।
আত্রেয়ী পোঁদে হাত বোলাতে লাগলো। আমার শরীরে মনে হলো বিদ্যুত খেলে যাচ্ছে। । আত্রেয়ী বলল ‘কী নরম আর মসৃণ পোঁদ রে তোর, আর কী সেক্সী উরু!’ আত্রেয়ী বলল ‘এবার তুই পাটা ফাঁক কর আর মাথাটা সামনের দিকে ঝুকিয়ে দে, আমি পেছন থেকে তোর পোঁদের ফুটো আর গুদটা দেখবো।’
আমি বললাম ‘আমার লজ্জা লাগছে।’
ও বলল, ‘লজ্জা লাগুক , যা বলছি কর।’ অগত্যা মাথাটা সামনে ঝুকিয়ে পা ফাঁক করে দাড়ালাম।
আত্রেয়ী প্রথমে দু হাত দিয়ে আমার দাবনা দুটো ফাঁক করে পোঁদের ফুটোটা দেখলো, আর আমার পোদের চেড়ায় উপর থেকে নীচে আঙ্গুল বুলিয়ে দিল। তারপর গুদের উপর আঙ্গুল দিতে লাগলো, গুদটা ফাঁক করে ভেতরে আঙ্গুল ঢুকিয়ে দিলো, বলল ‘বাহ! বেশ গোলাপী রেখেছিস তো ভেতরটা। কিন্তু এতো ভিজিয়ে ফেলেছিস কেনো, আমার আঙ্গুল গুলো তোর গুদের রসে ভরে গেলো’
আত্রেয়ী আমায় হাত ধরে বিছানায় নিয়ে এসে, ঠেলে সুইয়ে দিলো। আমার শরীর টা বিছানায় শোয়ানো, আর পা দুটো ভাজ হয়ে ঝুলছে, গুদটা আত্রেয়ীর দিকে।
আত্রেয়ী বলল ‘পৌ তোর গুদের ওপরে সামান্যই চুল আছে, ওগুলো কাটলে তোকে আরো সেক্সি লাগবে। কীরে কাটবি নাকি?’
আমি ঘাড় নারলাম। আত্রেয়ী ওর বাবার সেভিং কিটটা নিয়ে এল, এবার ও মাটিতে নিল ডাউন হয়ে বসে , আমার পা দুটো আরো ফাক করে শেভিং ক্রীম লাগিয়ে আমার গুদের সব চুল কেটে দিলো।
আমি জীবনে প্রথম বার গুদের চুল কামালাম। দেখি গুদের উপরটা কী মসৃণ হয়ে গেছে – সেই ১০/১১ বছর বয়সে এ চুল গজাবার আগে যেমন মসৃণ ছিলো।
আমি অনেক্ষন ধরে লেংটু রয়েছি, আর আত্রেয়ী শুধু দুদু ঝুলিয়ে শর্টস পরে ঘুরে বেরাচ্ছে। আমারও ওকে ল্যাঙ্গটা দেখার ইচ্ছা হচ্ছিলো। আমার মনের কথা ওকে বলতেই বলল-‘আমিতো কখন থেকে এটা শোনার জন্ন্যই অপেক্ষা করছি, আয় তুই নিজে হাতে খুলে দে’
সত্যি নিজের বান্ধবীর হাতে ল্যাঙ্গটো হওয়া এক আলাদা অনুভুতি , যে হয়েছে সেই এটা জানে। একটু আগে আমার সেই অনুভুতি হয়েছিলো। এখন আমি আত্রেয়ী কে সেই অনুভুতি দেবো।
আমি বিছানা থেকে উঠে গিয়ে, ওকে দাড় করিয়ে, নিজে উবু হয়ে বসলাম। ওর শর্টসের দড়ি খুললাম, নিয়ে দু হাত দিয়ে খুব আস্তে আস্তে শর্টসটা নামাতে থাকলাম। আস্তে আস্তে উন্মুক্ত হতে থাকলো আত্রেয়ীর গুদ আর নাভির মাঝের অংশ, উপরে তাকিয়ে দেখলাম ও চোখ বুজে সুখ নিচ্ছে। ধীরে ধীরে পুরটা খুলে ফেললাম। আর তখনি আবিস্কার করলাম যে, কামের তাড়ণায় শুধু আমি ভিজিনি, ভিজেছে আত্রেয়ীও। অনেক্ষণ ওর গুদটা শর্টসের ভেতরে আটকে ছিলো, আমি মুক্ত করে দিতেই একটা সেক্সি গন্ধ নাকে এসে লাগল, দেখে মনে হল, ওর গুদটা যেন আমায় thank you বলছে,মুক্ত করে দেবার জন্ন্যে।
এখন ঘরের মধ্যে দুই যুবতী পুরো ল্যাংটো পোঁদে, কারোর গায়ে একটা সুতোও নেই।
লেংটু আত্রেয়ীকে দুচোখ ভরে দেখতে ইচ্ছা করছিল, কিন্তু ও আমায় সেই সু্যোগ না দিয়ে, বিছানায় নিয়ে ফেলল। নিয়ে আমার উপর শুয়ে আমায় খুব সুন্দর করে স্মুচ করা শুরু করলো। আর একটা হাত আমার সারা শরীরে বোলাতে লাগল। কখনো গুদের চেড়ায় আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছিলো, গুদে সুড়সুড়ি লাগতেই আমি কাটা মুরগীর মতন ছটফট করছিলাম। আবার পরমুহুরতে মাই টিপে দিচ্ছিল, আবার হঠাৎ করে নিপ্পলস তা মুছড়ে দিচ্ছিল, মাঝে মাঝে পেটের উপর তো কখনো থাইয়ের উপর সুড়সুড়ি দিচ্ছিলো। আমি তখন সুখে চোখে অন্ধকার দেখছি।
আর নিজেকে খুব লাকি মনে হচ্ছিলো, এরম একটা বন্ধু পাওয়ার জন্ন্য। আত্রেয়ী ততক্ষণে ওর জ়ীভ আমার মুখের ভেতর চালান করে দিয়েছে, আমার পুরো মুখজুড়ে অর জীভ তা ঘোরাফেরা করছে, আমি সুখের বশে মোন করছিলাম : উম্মম্মম ঊম্মম। যেটা আত্রেয়ী কে আরো উত্তেজিত করছিলো। ও হঠাৎই আমার নিপ্পলস দুটো খুব জোরে মুচড়িয়ে দিলো, আমি আরাম আর ব্যাথায় গঙ্গিয়ে উথলাম ‘আআহহ!’ কপট রাগ দেখিয়ে বললাম ‘করিস কি, আস্তে কর’ আত্রেয়ী এখন আমার দুদু দুটোতে মনোনিবেস করলো।
-‘ওয়াও কি দারুন মাইগুলো তোর ! টাইট আছে একদম। চুচি দুটো একদম খাড়া হয়ে আছে।’ বলে আমার একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলো। জিভ দিয়ে এরিওলার চারিদিক টা বোলাচ্ছে, মাইয়ের বোঁটাটা কামরাচ্ছে । আমি আর থাকতে পারছিলাম না। আমি ওর পিঠে খামচাতে লাগলাম।
মুখে বললাম – ওঃ কি করছিস তুই ! আস্তে চোষ আমি থাকতে পারছি না। আত্রেয়ী মাই চুষতে চুষতে আমার গুদেও ঊংলি করে যাচ্ছিলো। গুদটা রসে হড়হড় করছে। আত্রেয়ী একহাত আমার একটা মাই টিপছে আর একহাত একবার আমার গুদে তো আরেকবার আমার পোঁদের খাজে ঘোরা ফেরা করছে।
বেশ কিছুক্ষণ এইরকম চলার পর, আত্রেয়ী আমায় উঠে বসালো।
আমরা দুজন দুজনের মুখমুখি খাটে। আত্রেয়ী একটু হেসে জানতে চাইল কেমন লাগছে। আমি মাথা নেড়ে জানিয়ে দিলাম মনের কথা।
আত্রেয়ী তারপর এগিয়ে এসে আমার গুদে ওর গুদটা ঠেকালো। আমার মাইদুটো ধরে বললো – এবার গুদ নাড়া। আমি আত্রেয়ীর পোঁদটা ধরে আমার গুদটা ওর গুদে চেপে ঘষতে লাগলাম। দারুন আরাম লাগছিলো গুদে গুদ ঘষতে। যে মেয়েরা অন্য মেয়েদের সাথে গুদে গুদ লাগিয়ে ঘষেছে তারা জানে এটা কত আরামের। চোদার থেকে এটা কম মজার নয়। প্রত্যেক মেয়ের এটা একবার করে দেখা উচিত। দুজনে ক্লিটে ক্লিট ঘষে দিচ্ছিলাম। ওর মুখ দেখে বুঝতে পারছিলাম, বেচারী খুব সুখ পাচ্ছে।
বেশ কিছুক্ষণ গুদ ঘযাঘযির পর, বললাম – আর পারছি না রে, এবার কিছু একটা কর
আত্রেয়ী আমার ঘাড়ে পিঠে হাত বুলিয়ে দিল
-খুব হিট উঠে গেছে সোনা?
-খুব, খুব
-আমি তো জানি সোনাটা আমার খুব সেক্সী, এই মেয়েটাকে আমারও তো চাই।
-উঁ … উঁ…, তাহলে আদর কর এখন আমায়।
আত্রেয়ী বলল, ‘চল 69 করি।’
আমি অর একটা মাই টিপে দিয়ে বললাম ‘ খুব পেকে গেছিস তুই। কটা মেয়ের সাথে করেছিস?’
– বিশ্বাস কর কোনো মেয়ের সাথে আগে ৬৯ করিনি। গুদেও মুখ দেয়নি কোনো মেয়ের। আজ তোর গুদ দিয়েই আমার গুদ চোষা শুরু করবো।
এই বলে ও আমার গুদের কোটটা টিপে ধরলো। আমি শুয়ে পড়লাম। ও আমার উপর শুয়ে পড়লো কিন্তু উল্টো হয়ে। ওর গুদটা আমার মুখের সামনে।
আমরা দুজনে একে অন্যের গুদটা চুকচুক করে চোষা আরম্ভ করলাম। আত্রেয়ীর পাছাটা দেখবার মত, সরু কোমরের নীচে যেন দুখানা বড় নিটোল সাইজের টসটসে বাতাবী লেবু আধখানা করে কেটে বসানো, মাঝে গভীর খাঁজ। ওগুলো টিপতে টিপতে মাথার দুষ্টুবুদ্ধি খেলে গেল, একটা আঙ্গুল আস্তে করে গাঁড়ের খাঁজে নিয়ে গিয়ে ওর পোঁদের ফুটোর উপর রেখে চাপ দিতে লাগলাম। ও আমার গুদ থেকে মুখ সরিয়ে আমার দিকে চেয়ে বলল
-এই পাজী মেয়ে, এটা কি হচ্ছে?
–কেন, তোর খারাপ লাগছে?
-আমি কি তাই বলেছি?
আত্রেয়ীও আমার গুদের উপর মুখ নিয়ে চেরাটার উপর জীভ ঘষতে লাগলো, আর পোদে উংলি করতে লাগলো। আমিও আত্রেয়ীর গুদে জীভ ঢুকিয়ে চুষতে লাগলাম। আমার গুদে এমনিতেই জল কাটছিলো।
আত্রেয়ী বললো – ওয়াও তোর গুদের জলটা কি মিষ্টি রে! আমার সোনা গুদ !
এই বলে আমার গুদের ভেতর জীভ ঢুকিয়ে চুষতে লাগলো। আমার দারুন লাগছিলো। মনে হচ্ছিলো যেন আমার গুদটা যেন ভেসে যাচ্ছিলো। আমিও সমান তালে আত্রেয়ীর টাইট গুদে জিভ দিয়ে আদর করে যাচ্ছিলাম।
সারা ঘর যুরে সুধু এখন আমাদের দুজনে আলতো মোনিং আর গুদ চোষার পচ পচ শব্দ। আত্রেয়ীও গুদ থেকেও জল কাটছিল। বেশ অনেকক্ষন চোষার পর আমার গুদ খাবি খাচ্ছিলো।
কিছুক্ষন এভাবে করার পর আচমকা আমার শরীরে যেন বিস্ফোরণ ঘটল। একটা লাভার স্রোত যেন বুক থেকে তলপেট বেয়ে গুদের ভিতর চলে গেল, কোমর আর তলপেটটার ভিতরে প্রচন্ড এক আলোড়ন হল। আমি বুঝতে পারলাম কি ঘটতে চলেছে এবার। সারা শরীরে একটা ভয়ংকর রকমের বিস্ফোরণ ঘটল আর সেই মুর্হূতেই কোমরটা লাফিয়ে লাফিয়ে উঠল মুর্হূতেই গুদের ভিতর থেকে রস তোড়ের মত ছড়াৎ ছড়াৎ করে ছিটকে বাইরে এসে আত্রেয়ীর মুখ ভিজিয়ে দিল। ততক্ষণে আত্রেয়ীও এক তাল সুস্বাদু নোনা জল আমার মুখে ছেরে দিয়েছে। আমার চারদিক যেন অন্ধকার হয়ে এল, কয়েক সেকেন্ডের জন্য জ্ঞান হারানোর মত হল আমার।
আত্রেয়ী আমার উপর থেকে নেমে আমায় জরিয়ে শুলো, কিছুক্ষন এভাবে পরে রইলাম। তারপর আমি ওকে জরিয়ে ধরে একটা চুমু দিলাম, পরম ভালবাসায় ওর সারা মুখে, মাথায় চুমু খেতে লাগ্লাম। আত্রেয়ীও আমার পাগ্লাম তে মজা পাচ্ছিল। তারপর দুজনে পাশাপাশি ঘুমিয়ে পরে ছিলাম, কাকিমার ডাকে সেই ঘুম ভেঙ্গেছিল।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#4
পৌলোমী-র কলেজ যাত্রা

নমস্কার! বাংলা চটি কাহিনীর পাঠক ও পাঠিকাগণ। আমি পৌলোমী। আগের গল্পে আপনাদের বলেছিলাম আমার আর আত্রেয়ীর সমকামিতার কথা, আজ আপনাদের বলব, কী করে আমি একটা কলেজ স্টুডেন্ট থেকে একটা পাকা রেন্ডি হয়ে উঠলাম।

আগের গল্পে আপনারা জেনে গেছেন যে, ঊচ্চমাধ্যমিকের কয়েক মাস আগেই আমি প্রথম যৌনতার স্বাদ পেয়েছিলাম, আমার প্রিয় বান্ধবীর হাত ধরে। সেই ঘটনার পর আমাদের দুজনের কামের ক্ষিদে আমার আরো বেড়ে গিয়েছিল। যখনি আমরা সুযোগ পেতাম, দুজন দুজনকে ঠান্ডা করতাম। সেই সময়ের আরও মজাদার ঘটনা পরে কখনো আপনাদের বলব। আজকের ঘটনাটা আমার কলেজ লাইফের।
ঊচ্চমাধ্যমিকের পর আমরা দুজনে একসাথে একি কলেজে ভরতি হলাম।
আমি আগের চেয়ে দেখতে একটু সেক্সি হয়েছি, আমার দুদু গুলোতে আত্রেয়ীর হাত পরে এখন ৩২ সাইজের হয়েছে, পাছাটাও বেড়ে ৩০ হয়েছে, কিন্তু এখনো অবধি আমার গুদ আচোদা আছে।
আমার বান্ধবীরা অনেকেই তাদের প্রেমিক বা দাদা বা ভাইকে দিয়ে চুদিয়েছে, আত্রেয়ীও তার মামাতো দাদাকে দিয়ে গুদের শুভ উদ্বোধন করিয়ে নিয়েছে। আত্রেয়ী আমাকে অনেকবার বলেছিলো যে, আমি চাইলেই ওর দাদা আমাকে চুদে দেবে , শুধু আমার অনুমতির অপেক্ষা। কিন্তু আমার যাকে তাকে দিয়ে গুদ মারানোর ইচ্ছে ছিলোনা। আমার ইচ্ছে, যে আমার প্রথম গুদ মারবে, তার সাথে আমার একটা প্রেম থাকবে, বাঁড়াটা আমার মনের মতো হবে আর সে খুব যত্ন সহকারে আমার গুদ-পোঁদ সব চুদে ফাটিয়ে দেবে।
যাইহোক, কলেজে ভরতি হওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই আমাদের বেশ কটা ছেলে বন্ধু হল। তার মধ্যে একজন ছিল অভীক। আমি প্রথম দিন থেকেই বুঝতে পেরেছিলাম, যে অভীক আমার প্রতি ফিদা। ওর চোখের চাউনি আমার বা আত্রেয়ির কারোরি নজর এড়ায়নি। আমাদের আনুমান কে সত্যি প্রমাণ করে, একদিন অভীক আমায় আত্রেয়ীর সামনেই প্রপোস করে বসল। আমি হঠাৎ এরকম সিটুয়েশনে পরবো ভাবতেও পারিনি। আমি তৎক্ষণাৎ রিজেক্ট করে বাড়ি চলে এলাম।
পরদিন ক্যান্টিনে, আমি আর আত্রেয়ী বসে গল্প করছিলাম। আত্রেয়ী টপিকটা তুলে বলল –জিও গুরু, কলেজে ঢুকেই তো ছেলেদের পাগল করে দিয়েছিস। সব মৌমাছির মতন তোর মধু খেতে চায়। অবশ্য ওদেরি বা দোষ কি? টিপে টিপে তোর মাইদুটো যা বানিয়েছি, ছেলেদের ধনে সুরসুরি তো লাগবেই।
আমি-কিসব বলছিস? ছেলেদের সুরসুরি লাগলে সেটা ওদের সমস্যা।
আত্রেয়ী-ওরে আমার নেকিচুদি! ছেলেদের লোলুপ দৃস্টি তোর ভালোই লাগে, সেটা আমি জানি। আমি বাজি ধরে বলতে পারি তোর গুদে এখন জল কাটছে।
আমি-মোটেই না। ওরম কিছু হচ্ছে না।
আত্রেয়ী-দাড়া, আমি চেক করে বলছি, হচ্ছে কি হচ্ছে না!
বলেই আত্রেয়ী আমার জিন্স প্যান্টের উপর হাত দিয়ে গুদ চেক করতে লাগল। সেই সময় ক্যান্টিনে কয়েকজন দিদিও ছিলো। তাদের মধ্যে থেকে একজন রাজ চক্রবর্তী স্টাইলে সিটি মেরে বলল ‘চালিয়ে যাও’ আরেকটা দিদি বলল ‘তোরা লেডিস বাথরুমে গিয়ে যা করার কর, এখানে অন্য কেউ চলে এলে কেস খেয়ে যাবি’
আমিতো খুব লজ্জা পেয়ে ক্যান্টিন থেকে বেরিয়ে এলাম, পিছন থেকে শুনতে পেলাম দিদি গুলো হাসতে হাসতে বলছে ‘ফাস্ট ইয়ারে এবার গরম গরম মাল ভরতি হয়েছে রে’ আত্রেয়ীটার উপর খুব রাগ হচ্ছিলো শালী যেখানে সেখানে শুরু হয়ে যায়। তবে সত্যি বলতে কি, তখন আমার গুদ সত্যিই ভিজে গিয়েছিল। পিছন পিছন আত্রেয়ীও এল।
আত্রেয়ী-এই মাগী পালাস কোথায়?
আমি-তোর মাথা খারাপ হয়েছে? যেখানে সেখানে শুরু হয়ে যাস। আজ অন্য কেউ দেখে ফেললে কি হত কে জানে?
আত্রেয়ী-কিছু হত না বস। আরে দিদিগুলোও আমাদেরি দলের।শুনলি না বলল, লেডিস রুমে যেতে, নিজেরা গিয়ে করে বলেই তো জানে। একদিন ওদের সাথেও মজা নিতে হবে। আচ্ছা ওসব বাদ দে, তো আমদের ক্লাসের অভীক বাবুর কি খবর? মালটা তো তোর উপর ফুল ফিদা। তোকে একবার হাতে পেলে না চুদে লাট করে দেবে।
আমি লজ্জা পেয়ে বললাম-কি যে বলিস?
আত্রেয়ী-তুই কি সারাজীবন সতী থাকার প্লান করেছিস? বয়সতো হল… আমদের ক্লাসের সবকটা মেয়ে গুদের খাতা খুলে বসে আছে আর তুই কি করছিস? আরে প্রেমটাতো শুরু কর, একবার চুদে তো দেখ। বাড়ার সাইজ পছন্দ না হলে ছেড়ে দিস। আর আমার মামাতো দাদা তো আছেই, হেভি সাইজ। অভীক তোকে ঠান্ডা করতে না পারলে, আমার দাদার কাছে নিয়ে যাবো, তোর গুদ ছুলে রেখে দেবে এই গ্যারান্টি আমার।
সেই সময় আত্রেয়ীর কথা গুলো আমাকে গরম করার সাথে সাথে, আমার ভেতরের সেক্স এর পোকাটাকেও নাড়িয়ে দিয়েছিল। ভাবছিলাম প্রেমটা করেই নি। কারন যার-তার সাথে শুয়ে পরার মতন রেন্ডি আমি তখনো হইনি। তাই প্রেমই আমার সতীত্ব খোয়ানোর একমাত্র রাস্তা। আর নারীত্তের সার্থকতা সতী থাকায় নয়, নারীত্তের আসল সার্থকতা তো, নারী শরীর টাকে সব রকম ভাবে ব্যাবহার করে যৌনসুখ নেওয়াতে এবং অন্য এক পুরুষ কে যৌনসুখ দেওয়াতে।
তো আত্রেয়ী কে আমার মনের কথা বলতেই, ও খুশিতে একপ্রকার নেচেই উঠলো। ঠিক হল অভীক কে বলার দ্বায়ীত্বটা ওই নেবে।
আমিও উত্তেজিত ছিলাম। গরম তো আগেই হয়ে ছিলাম। গুদটাও খাবি খাচ্ছিলো। আত্রেয়ী কে ডেকে বললাম – এই শোননা গুদটা খুব কুটকুট করছে।
-তো আমি কি করতে পারি?
-তুই ই তো করতে পারিস। দিদিরা যখন বল্লই, চল না একবার লেডিস টয়লেটে গিয়েই দেখি। নতুন অভিজ্ঞতাও হবে।
আত্রেয়ী লাফিয়ে বল্ল -ওরে আমার সতীচুদি, নেকি অউর পুছ পুছ।
বলে একপ্রকার আমায় টানতে টানতে বাথরুমে নিয়ে গেল। বাথরুমের একটা ফাকা কেবিনে আমাকে ঢুকিয়ে আত্রেয়ী দরজা বন্ধ করে দিল। ও আমাকে দেয়ালের সাথে ঠেসে ধরল। আমি কিছু বুঝে ওঠার আগেই, ওর নরম ঠোঁট দুটো আমার ঠোঁটে বসিয়ে দিল। সুখের আবেশে আমার চোখ বন্ধ হয়ে আসলো। হঠাৎ আত্রেয়ী আমার জিন্স প্যান্ট এর ওপর দিয়েই গুদ খামচে ধরলো। আমি শিউরে উঠলাম। নিজের অজান্তেই ঠোঁট দিয়ে কামড়ে ধরলাম ওর ঠোঁট। আত্রেয়ী ওর জামা দুই হাত দিয়ে উপরে তুলে ধরে ওর ডবকা দুধ বের করেদিল । শালির দুধের যে কি সাইজ ! ব্রা ছিঁড়ে বেরোতে চাইছিল । আমি হাঁ করে তাকিয়ে ছিলাম ! ও তাগাদা দিল । ‘এই মাগি টিপতে শুরু কর’। আমি আস্তে করে দুই হাত দিয়ে ওর ব্রা নামিয়ে দিলাম ।
মাই দুটো দুদিক থেকে চেপে ধরে, মাঝখানে আমার নাক ডুবিয়ে দিয়ে গন্ধ নিলাম মাই গুলোর। হেব্বী সেক্সি গন্ধ। মাথা খারাপ হয়ে গেল। আঙ্গুল দিয়ে বোঁটা গুলো ধরলাম । শক্ত হয়ে আছে , টের পেলাম ওর মুখ থেকে উম্ম… ম টাইপ শব্দ ভেসে আসছে ।আমি ওর দুধের বোঁটা গুলো মুখে পুরে চুষতে লাগলাম । মাইদুটো থুতু লাগিয়ে রসিয়ে দিলাম।
আত্রেয়ী আমার লাল টপটা আমার মাথা গলিয়ে খুলে মেঝেতে ছুরে ফেলে দিল, লাল রঙের ব্রা টারো তাই অবস্থা হল। ও খুব হিংস্র হয়ে উঠেছিল। আমার কোমরের উপর আর কোন আবরণ ছিল না। এখন আত্রেয়ী ওর মাই দুটো আমার মাইতে ঘষতে লাগলো। মাই ঘষাঘষি আমাদের ফেভারিট। ওর মাইতে লেগে থাকা আমার মুখের লালা এখন আমার মাইতেও লেগে গেল। আত্রেয়ী আরো একদলা থুতু আমার মাইতে থুঃ করে ফেলল। এক অদ্ভুত যৌন নোংরাম শুরু হোল। ভীষণ হর্নি হয়ে উঠেছিলাম দুজনেই, শুধু মোন করে যাচ্ছিলাম। কিছুক্ষণ ঘষে তারপর ও আমার দুদুদুটো হাতে নিল। আর সেগুলিকে চরম আশ্লেষে টিপে, চেটে, কামড়ে খেতে লাগলো আঁশ মিটিয়ে।
আমি- আহহহহ! খা খা, আয়েশ করে খা ডার্লিং। উফফফফফ কি সুখ। কামড়া না ডার্লিং।
আত্রেয়ী- কামড়াচ্ছি ডার্লিং। ইসসসসসস কি ডাঁসা মাই। অভীক পেলে একদম রসিয়ে রসিয়ে খাবে, পুরো টিপে টিপে লাল করে দেবে। আরো বড়ো করে দেবে
আমার তুলতুলে দুদুতে অভীকের হাত পড়বে ভেবেই গুদে জল এসে গেল।
উত্তেজনার বসে বলেই ফেললাম- ‘ওহ! ইয়েস শুধু অভীক কেন? এই কলেজের প্রত্যেকটা ছেলে আমায় ভোগ করবে, স্টুডেন্ট, স্যার, দারোয়ান কাউকে বাদ দেবো না। এখন তুই ভালো করে খা। দুধের বোঁটা টা জোরে কামড়ে দে না দাঁত দিয়ে খানকি।’
আমার থেকে এরকম রেন্ডিদের মতন আচরণ আত্রেয়ী স্বপ্নেও আশা করেনি, ওরো সেক্স মাথায় উঠে গেল। আমার আব্দার মতন আমার দুদুর বোঁটা গুলো ও দাঁত দিয়ে কামড়ে দিতে লাগলো। কামড় খেয়ে আমার মাইদুটো আপেলের মতন লাল করেদিল। কিছুক্ষণ মাই তে ভয়ংকর অত্যাচারের পর, আত্রেয়ী আমাকে কমোডে বসিয়ে নিজে হাটু গেড়ে বসে আমার বেল্ট খুলে, প্যান্টি সুদ্ধ প্যান্ট হাটুতে নামিয়ে দিল। আমি বললাম- ‘এই আমি তোকে কি বলেছিলাম ভুলে গেলি? হাফ ল্যাংটো করলি কেন?’
আসলে সেই প্রথম দিনই আমি আত্রেয়ী কে বলে দিয়েছিলাম যে, আমাকে যখনি চুদবে, পুরো ল্যাংটা করে তবেই যেন চোদে। কারণ ল্যাংটো-পোঁদে না থাকলে আমি চোদনের পুরো মজা পাই না।
আত্রেয়ী- ‘আরে আমি ভাবছিলাম তুই টয়লেটে লজ্জা পাবি তাই। তবে তোর যখন এতই রেন্ডি হবার শখ তখন আমি আর আটকাব কেন’।
বলে আমার প্যান্ট খুলে ছুড়ে মেঝেতে ফেলে দিল। কিন্তু প্যান্টিটা টাইট হওয়ায় খুলতে অসুবিধা হচ্ছিল, তাই ও প্যান্টিটা টেনে ছিড়ে ফেলল।
এখন আমি পুরো একটা ল্যাংটা-মাগী, কলেজের টয়লেটের কোমডে খান্দানি বেস্যাদের মতন বসে আছি, শরীরের কোথাও একটা সুতো পর্যন্ত নেই। ভেবেই গুদে বান আস্তে লাগলো। ও এবার আমার গুদে মুখ দিল। আমি জোরে “আহহহহহহহহহউউউউচচচচ” বলে চিৎকার করে উঠলাম। সঙ্গে সঙ্গে ও মুখে আঙুল দিয়ে ইশারা করলো চুপ করতে৷ আর তারপর জিভ আর আঙুল একসাথে ঢুকিয়ে দিল গুদে। আমি সুখে আত্মহারা হয়ে যেতে লাগলাম। ভীষণ হিংস্রভাবে চুষছে মাগীটা। সাথে লম্বা আঙুলটা দিয়ে সমানে গুদে উংলি করে যাচ্ছে।
– আহহহহহহহহহ ইসসসসসস উফফফফফফফ। ইসসসসসসস কি সুখ কি সুখ। আহহহহহহহহহহহ।
– তোর গুদে দারুণ রস কাটছে রে মাগী। অভীকের কথা ভাবছিস নাকি?
বলে হিংস্র পশুর মতন চুষতে লাগলো। একটা আঙ্গুল দিয়ে আমার পোঁদের ফুটোটা খোঁচাতে লাগল। সুখে থরথর করে কাঁপতে লাগলাম। আমার বেরোবে। ভাবতে ভাবতেই আত্রেয়ীর মুখে, গুদ দিয়ে জল ছেড়ে দিলাম কলকলিয়ে। সব রস চেটেপুটে খেয়ে আবার চাটতে লাগলো আত্রেয়ী। অসম্ভব সুখে দিশেহারা আমি মিনিট পাঁচেকের মধ্যে আবার জল খসালাম।
জল খসিয়ে, আত্রেয়ীকে কমোডে বসিয়ে এবার ওর পা ফাঁক করে দিলাম। আত্রেয়ীর টকটকে লাল গুদ আমাকে যেন আহবান করছিল। ওর এক পা তুলে দিল আমার কাঁধে।
আত্রেয়ীর লাল গুদের পাপড়ি দুআঙ্গুলে ফাঁক করলাম। নিয়ে জিভ দিয়ে ওর ক্লিটটা চাটতে শুরু করলাম, জিভের পিছন দিকটা দিয়ে ক্লিটটা ঘষে দিলাম। ও গুঙ্গিয়ে উঠল। মুতের ফুটোটাও একটু চেটে দিলাম। একটা আঙ্গুলো ঢুকিয়ে দিলাম ওর চোদার ফুটোয়। ক্লিটে জিভ আর চোদার ফুটোয় আঙ্গুল চোদা খেয়ে অসম্ভব সুখে কাটা মুরগির মতো ছটফট করতে শুরু করলো।
সমানে আঙুলচোদা আর জিভচোদা করতে লাগলাম। পুরো টয়লেটে এখন একটা জলীয় পচ পচ পচ পচ আওয়াজ আর তার সাথে আত্রেয়ীর শীৎকার ‘আহহহহহহহহহ ইসসসসসস উফফফফফফফ। ইসসসসসসস কি সুখ কি সুখ। আহহহহহহহহহহহ উউউম্মম্মম্মম উউইইইইইম্মাআআ উফফফফ’।
আত্রেয়ীর লাল গুদের পাপড়ি দুআঙ্গুলে ফাঁক করে তা দিয়ে সমানে জিভ/আঙ্গুল ঢোকাতে আর বের করতে লাগলাম, আর এক হাতে মাই ডলতে শুরু করে দিলাম, মাঝে মাঝে ওর পর্বত শৃঙ্গের মতন খাড়া বোঁটা মুচড়ে দিচ্ছিলাম। আত্রেয়ী পাগল হয়ে আমায় খানকি-মাগী, বোকাচুদি, বারোভাতারী, অভীকের বেস্যা সহ আরও জঘন্য জঘন্য গালি দিতে দিতে আমাকে ভীষণ রকম হিংস্র করে তুলতে লাগলো।
আমি এবার জিভ ঢুকিয়ে দিলাম আত্রেয়ীর চোদার ফুটোয় আর ক্লিটে আঙ্গুল ঘষে দিতে থাকলা্লাম। আমি হিংস্র ভাবে ওকে জিভচোদা দিচ্ছিলাম। আমার এই হিংস্রতা ঝড় তুলতে লাগলো আত্রেয়ীর গুদে। আর সেই ঝড়ে ওর তলপেটে টান ধরলো। ও থরথর করে কাঁপতে লাগলো। “খা , খানকিচুদি খা! তোর মুখে আমি অমৃতরস ঢালছি!” অসহ্য সুখ… চরম সুখ… প্রবল জলোচ্ছ্বাস ওর গুদে। নোনতা রসে ভরে গেল আমার মুখ।
দুজনে ঘেমে নেয়ে একসা। জল খসিয়ে ক্লান্ত আত্রেয়ী কমোডে এলিয়ে পড়লো। চোখ বন্ধ।
আমার তখন খুব মুত পেয়েছিল, আমি আত্রেয়ী কে কমোড থেকে সরিয়ে, কমোডের ঢাকনা উঠিয়ে আত্রেয়ীর সামনেই মুততে বসলাম। আমার হিসিরথলি(ব্লাডার) ভরতিই ছিল। আমি একটু চাপ দিতেই ছর ছর করে মুত বেরতে থাকলো। হেভী স্পীডে আমার মুত কমোডের জলে গিয়ে পড়ছিল, আর এক বিকট ছর ছর ছর ছর আওয়াজ করছিল। আত্রেয়ীও মেঝেতে বসে আমার মোতা দেখছিল। আমিও গুদের পাপড়ি দুআঙ্গুলে ফাঁক করে, পোঁদ উঁঠিয়ে ওকে দেখিয়ে দেখিয়ে মুততে লাগলাম। ও আমার দিকে তাকিয়ে হেসে বলল ‘তুই তো পুরো রেন্ডি হয়ে গেছিস রে পৌ’।
আসলে আমার অনেক দিনের ইচ্ছাছিলো আত্রেয়ী দেখিয়ে দেখিয়ে মুতবো, সেই স্বপ্ন আজ পূরণ হল। আমার মোতা কম্প্লিট হলে, আত্রেয়ী জল দিয়ে আমার গুদ ধুয়ে রুমাল দিয়ে পুছিয়ে দিল। তারপর আমরা জামা প্যান্ট পড়ে নিলাম, আমি প্যান্টি ছাড়াই প্যান্ট পড়লাম। তারপর টয়লেট থেকে বেরোতে গেলাম
কিন্তু………
টয়লেটের দরজা খোলার সঙ্গে সঙ্গে যাকে দেখতে পেলাম, তাকে দেখে আমাদের দুজনেরি মাথা ঘুরে গেল। ভয়ে হৃদস্পন্দন বেড়ে গেল।
Like Reply
#5
পৌলমির কড়া চোদন পর্ব-১

আগের পর্বে আপনাদের বলেছিলাম কিভাবে আমি আর আত্রেয়ী কলেজের টয়লেটে লেসবো করেছিলাম। সেই গল্প এখনও পড়ে না থাকলে, অনুরোধ রইল আগে সেই গল্প পড়ে নেওয়ার।

আমরা চুটিয়ে লেসবো করে আমরা জামা প্যান্ট পড়ে নিলাম, আমি প্যান্টি ছাড়াই প্যান্ট পড়লাম, কারণ আমার প্যান্টি টা আত্রেয়ী ছিড়ে দিয়েছিল। তারপর টয়লেট থেকে বেরোতে গেলাম।
কিন্তু….. টয়লেটের দরজা খোলার সঙ্গে সঙ্গে যাকে দেখতে পেলাম, তাকে দেখে আমাদের দুজনেরি মাথা ঘুরে গেল। ভয়ে হৃদস্পন্দন বেড়ে গেল।
আমরা দেখলাম, আভীক দাড়িয়ে, মুখে শয়তানের হাসি। আমি কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছিলাম।
‘তু… তু…! তুই! এ… এ… এখানে?’ আত্রেয়ী কোনমতে বলল।
-তোদের শীৎকার তো, পাশের টয়লেট থেকে শোনা যাচ্ছিল, ভাবলাম কোন সিনিয়র দিদি হবে, কিন্তু তদের কে দেখব ভাবিনি। এখন তো দেখছি মেঘ না চাইতেই জল। শোন তোদের কামকেলির কিছুটা আমি উপর থেকে রেকর্ড করে নিয়েছি। এখন এটা পুর কলেজ দেখবে না আমি ডিলিট করে দেব সেটা তোদের উপর ডিপেন্ড করছে।
পরিষ্কার বুঝতে পারছিলাম আমাদের ব্ল্যাকমেল করছে। আমারা জালে ফেসে গেছি। আমার তো মাথাই কাজ করছিল না। আত্রেয়ী কোন রকমে সামলে নিয়ে বলল- কি চাই তোর?
-কচি খুকি আমার। কি আবার চাই? আমার মত একটা ছেলে তোদের মতন ডবকা মালের থেকে কি চাইতে পারে? আমি পৌলমি কে চুদতে চাই।
আমি নিজের কান কেও বিশ্বাস করতে পারছিলাম না। আত্রেয়ী আবার বলল
-তুই ওকে ছেড়ে দে। তোর লাগলে আমায় নে!
-ফ্রেস মাল সামনে থাকতে, আমি এঁটো মাল খাইনা। সবাই জানে পৌলমি একটা ফ্রেশ আচোদা মাল। তুই মন খারাপ করিস না, তোকে পরে কখন চুদব।
-ও কে প্লিস ছেড়ে দে।
-শোন তোদের কাছে আমার কথা শোনা ছাড়া আর কোন রাস্তা নেই। আর আমি পৌলমি কে ভালো ভাবে চুদব বলেই প্রোপজ করে ছিলাম কিন্তু ওই না করে দিল।
আমি বুঝে গিয়েছিলাম আর কোন রাস্তা নেই। অভীক আমায় চুদেই ছাড়বে। তাই কথা বাড়িয়ে লাভ নেই। আমি বললামঃ
-ঠিক আছে আমি রাজি। কবে চুদতে চাস?
-এই তো ভাল মেয়ে। আজই চুদতে চাই, শুভ কাজে দেরি করে লাভ নেই। আমার বাড়ি ফাকাই আছে, আজ সারা রাত তোকে চুদব জানেমন। তুই বাড়িতে ফোন করে করে বলে দে যে তুই আজ রাত আত্রেয়ীর বাড়িতে থাকবি।
আমি ওর কথা মতন বাড়িতে বলে দিলাম, আমি প্রায়ই আত্রেয়ীর বাড়ি থাকতাম, তাই বাড়িতেও কিছু আপত্তি করল না।
নিয়ে অভীকের বাইকে বসে রওনা দিলাম। ওর বাড়ি কাছেই ছিলো। ১০ মিনিটে পৌছে গেলাম।
অভীক বাইক থেকে নেমে সোজা আমায় নিয়ে ভেতরে ঢুকে ওর রুমে নিয়ে গেলো। অভীকের মাথায় সেক্স উঠে গেছিল। আমার গুদের দফারফা হতে চলেছে সেটা ভালোই বুঝতে পারছিলাম। আমি প্রথমে ভয় পেলেও, এখন বেশ উত্তেজিত ছিলাম প্রথম বার চোদানোর আশায়। স্বেচ্ছায় নিজেকে অভীকের হাতে তুলে দেব ঠিক করলাম।
রুমে ঢুকে দরজা বন্ধ করে আমার উপর ঝাপিয়ে পরল। সোজা দেওয়ালে আমায় সাঁটিয়ে দিয়ে ছুমু খেতে শুরু করল। ও যে বহুদিন ধরে আমায় চুদতে ছাইছিল, সেটা ওর এই হিংস্রোতা দেখেই বুঝতে পারছিলাম। আর আমিও তো এইটাই চাইছিলাম।
আমিও তাই ওর কিসের রেসপোন্ড করা শুরু করলাম। ওর ঠোটের সাথে ঠোঁট মিশিয়ে ওর জিবটা চুষতে লাগলাম। অভীক আমায় জাপটে ধরে গভীর ভাবে স্মুচ করছিল। আমিও জড়িয়ে ধরেছিলাম। গাল-গলা-ঠোট দুজনেই উদোম চুমোচুমি করতে লাগলাম।
চুমা-চাটি করতে করতে ও আমার আমার রেড টপটা খুলতে শুরু করল, আমি নিজেই হাত নামিয়ে গা থেকে টপটা খুলতে সাহায্য করলাম। এরপর পালা আসল আমার ব্রায়ের। আমার লোমলেস গায়ে হাত বোলাতে বোলাতে ব্রায়ের হুক খুলে সেটা খুলে ছুড়ে ফেলে দিল অভীক।
তখনো আমাদের লিপ-লক চলছিল। এরপর ও, আমার জিন্সের প্যান্টে হাত রাখল। প্রথমে পান্টের হুকটা খুলল, তারপর চেনটা টেনে নামিয়ে দিল। ও খুব ধীর গতীতে আমায় ল্যাংটো করে দিচ্ছিল, আর এই ধীর-স্থির ভাব আমায় পাগল করে তুলছিল। বুঝতেই পারছিলাম, অভীক একদম পাক্কা খেলোয়াড়।ভালোই হল, আনাড়ি ছেলের কাছে চোদন খাওয়ার চেয়ে, অভিজ্ঞ ছেলেই ভাল।
তারপর আমার পান্টটা নিচে নামাতে নামাতে হাটুগেড়ে বসে পড়ল অভীক। প্যান্টি আমি পড়িনি, তাই প্যান্টটা নামাতেই আমি উদাম হয়ে গেলাম। আমি এখন একটা খোসা ছাড়ানো মাল, আমারি সহপাঠীর সামনে ল্যাংটো-পোঁদে দাঁড়িয়ে। আপনারা তো জানেনি আমি ল্যাংটো-পোঁদে থাকতে কতটা পছন্দ করি। এখন আমি সম্পূর্ণ উলঙ্গ অভীকের সামনে, ভেবেই আমার গুদে জল কাটতে আরম্ভ করল।
মুখ তুলে অভীক আমার গুদের দিকে প্রথমে তাকালো। ‘ওয়াও!’ আমার চোখে চোখ দিয়ে জিজ্ঞেস করল, ‘শেভ করেছিস?’ ‘হু, আত্রেয়ী করে দিয়েছে’
অভীক ক্লিটে একটা ছোট্ট চুমু দিল, আমি শিউড়ে উঠ্লাম।
অভীক এবার উঠে দাড়াল। আমায় ভালো করে দেখতে লাগল। এগিয়ে এসে একটা হাত আমার পাছার খাঁজের ওপরে রাখলো আর ও পাছার খাঁজে হাত চালাতে চালাতে, আমার কানে কানে বল্লো, ‘তোকে ল্যাংটো-পোঁদে এতো এতো সেক্সী লাগছে যে মড়ার ধনও খাড়া হয়ে যাবে। আমার তো বিশ্বাসই হয়না যে তুই একটা আচোদা মাল’।
পাছার খাঁজে হাত চলতে থাকা আর অভীকের মুখ থেকে এমন কথা শুনে আমার যে কি অবস্থা হচ্ছিল আমি বলে বোঝাতে পারব না।
আমার সারা শরীরে সেক্স ফু্টছিল, আমার গুদ ভিজে যাছিলো।মন চাইছিল, এখনি যেন অভীক ওর বিশাল বাড়াটা দিয়ে আমার আচোদা গুদটা ফাটিয়ে দেয়।
-তুই জানিস, আমার ফোলা গুদের মাগী হেব্বী লাগে।
এই বলে ও আমার পাছার খাঁজ থেকে হাতটা সরিয়ে নিয়ে আমার ফোলা ফোলা গুদটাকে হাতের মুঠিতে ভরে নিলো।
-আরিব্বাস! কতো ফোলা ফোলা পৌলোমি রানীর গুদটা।পুরো রসগোল্লা! আবার রস গড়িয়ে পড়ছে।
-আআহহহ… ঊউওওউইইই… আহ, এটা তুই কি করছিস? ছাড়…আমাকে….!!!
এসব বললাম ঠিকই কিন্তু মনে মনে আমিও মজা পাচ্ছিলাম। অভীকের হাতটা নিজের গুদের ওপর থেকে সরানোর চেস্টা করলাম না, বরং নিজের দুটো পা আরও ছড়িয়ে নিজের পাছাটা ওপরের দিকে উঠিয়ে নিলাম. যাতে ওর গুদটা ভালো করে মুঠোর মধ্যে ধরতে সুবিধে হয়। আমি আরো গরম হতে লাগলাম।
-আমাকে কি ছাড়তে বলছিস?
-আআহহহ…যেটা কে মুঠো মুঠো করে ধরে আছিস.…..আ…ঊউওওউইইই…!!
-আমি কি মুঠো করে ধরে আছি? ঠিক করে বল তো ছেড়ে দেবো।
আমিও ইচ্ছা করে খেলাটা চালিয়ে যেতে থাকলাম, বললাম, ‘যেটা আমার দু পায়ের মাঝে আছে সেটা ধরে আছিস’
-কি আছে তোর দু পায়ের মাঝে, ঠিক করে বল। তুই যতোক্ষন না বলবি যে আমাকে কি ছাড়তে হবে, আমি কেমন করে ছাড়বো।
এই বলে অভীক আরো জোর দিয়ে খামচে ধরলো। আমি আর থাকতে পারলাম না। লজ্জার মাথা খেয়ে বলেই দিলাম, ‘আআহহহ… ঊউওওউইইই… আমাআর……আমার গু…..গুদটা ছেড়ে দে’
অভীক আমার গুদটা ছেড়ে দিল, আমিও হাফ ছেরে বাচলাম।
-তুই গুদ বলতেই এত লজ্জা পেলি। যখন তোর গুদে আমার বাড়া ঢুকিয়ে চুদবো তখন এতো লজ্জা পাস না যেন। গুদ দেবার সময়তে কোনো লজ্জা করা উচিত না।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#6
পৌলমির কড়া চোদন পর্ব-২

আগের পর্বে আপনারা পড়েছিলেন, অভীকে কিভাবে আমায় ব্ল্যাকমেল করে চুদবার জন্য ওর বাড়ি নিয়ে এসেছিল। সেখানে আমায় ল্যাংটো করে আমার ৩২ডি সাইজের ডাবকা দুধ নিয়ে খেলেছিল, কিভাবে আমার ৩০ সাইজের মাখন পোদটা কে ও আমার বগলের হাল্কা বাদামী লোম পর্যবেক্ষণ করল।
তারপর…
অভীক ওর জামাটা খুলে আমায় জড়িয়ে ধরে চুমাচাটি শুরু করল। ওর জীম করা বডি আমায় পাগল করে তুলছিল। আমি অভীকের শরীরটাকে খুঁতিয়ে খুঁতিয়ে দেখতে লাগলাম। একজন পুরুষের শরীর। শ্যামবরণ পেশীবহুল পেটানো দেহ, চওড়া বুক আর তার ওপরে ঘন কালো লোম আর পেটে দুটো অ্যাবস দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেলো। আমি আমার ৩২ সাইজের মাই দুটো, অভীকের লোমশ বুকে ঘষতে ঘষতে ওকে গরম করে তুলছিলাম। ওর বুকের লোম, আমার দুদুতে সুরসুরি দিচ্ছিল। অভীক আমায় খুব ডীপ কিস করছে। ওর হাত দুটো আমার নগ্ন পিঠে ঘুরেফিরে বেরাচ্ছে। ঘাড়ে, গলায় জন্তুর মতন কামড়ে দিচ্ছে, পিঠেও খামচাচ্ছে। আর আমার গুদের নদীতে তখন জোয়ার আসছে।
ওর জিভটা আমা্র মুখে খেলে বেরাচ্ছিল। অভীকের মুখের লালারসে আমার মুখ ভিজে যাচ্ছিল। এই হিংস্রোতা আমায় পাগল করে তুলছিল। আমি মোন করছিলাম, উউম্ম…মম ঊঊম্মম… ঊউউঃ…হহহ! আঃ…হহ…ম্মম। ওর লোমশ বুকে আঁচড় কাটছিলাম, আমার মোনিং ওকে আরও হিংস্র করে দিল। মাইয়ের বোঁটা দুটো জো্রে মুচড়ে দিল, আমি আআআঃ…হহ করে উঠলাম। আমার ঠোঁট কামড়ে লাল করে দিল। চুলের মুঠি টেনে ধরে মাথাটা পিছনে নামিয়ে দিল, এতে আমার গলাটা আরও উন্মুক্ত হয়ে গেল। ও আমার গলায় কামড়ে দিল। যন্ত্রনা ও যৌনতার এক মিশ্র সুখ অনুভব করলাম। এত কামড়া-কামড়ি করার দরুন আমার চোখ দিয়ে জল বেরিয়ে গেল, অভীক জীভ দিয়ে চেটেচেটে আমার চোখের জল মুছিয়ে দিল।
নিয়ে ঠোট, গলা হয়ে অভীক আস্তে আস্তে নীচের দিকে নামতে থাকল। এসে আমার উদ্ধত ৩২D ডাবকা দুদুর উপরে এসে বাবু থামলেন। আমার মাইয়ের মাঝে গোল করে অবস্থিত বাদামী রঙের এরিওলা তে অভীক জীভ বোলানো শুরু করল। আমার সেন্সিটিভ এরিওলায় পুরুষের স্পর্শ আমার হৃদস্পন্দন বাড়িয়ে দিল। অভীক একটা মাই চুষছে, আর একটা মাই টিপছে, আরেকটা হাত পাছার খাজে বোলাচ্ছে। ও মাঝে মাঝে এরিওলা চুষতে চুষতে আমার ঘন বাদামী রঙের খাড়া নিপলসে জীভ বুলিয়ে দিচ্ছে। ঊঃফ আমি আর পারছিনা, আমি দাঁড়িয়ে থাকার শক্তিটুকু হারিয়ে ফেলছি। অভীক আমার পোদে সাপোর্ট দিয়ে দাড় করিয়ে রেখেছে।
আমার সারা শরীর জুড়ে তখন অভীকের লাভ বাইট। আমি তখন অভীকের মধ্যে একটা অভুক্ত পশুকে দেখতে পাচ্ছিলাম। যে পশুর হাতে আমি আমার তুলতুলে নধর শরীরটা স্বেচ্ছায় তুলে দিয়েছিলাম। জানিনা এই পশুটা এখন কীভাকে আমায় ছিড়ে খাবে। এইসব চিন্তা ভাবনা আমায় আরো গরম করে তুলছিল। এক অজানা উত্তেজনা আর ভয়ের ঘোরে আমি হারিয়ে গেছিলাম।
অভীকের পাশবিক কামড়া-কামড়িতে আমার বুক, পেট, গলা সব টুকটুকে লাল হয়ে গেছিল। আমার চোখ সুখের আবেশে বন্ধ হয়ে গেছিল। আমার অভুক্ত শরীরটা শুধু সুখ চাইছিল সুখ। যে সুখ শুধু প্রকৃ্ত পুরুষের ছোঁয়ায় পাওয়া যায়।
অভীক হঠাৎ দুটো আঙ্গুল আমার গুদের ভেতর ঢুকিয়ে দিল। আমার সারা শরীরে যেন কারেন্ট বয়ে গেল। পা থেকে কারেন্ট গুদ, নাভি, দুদু কে ছুঁয়ে দিয়ে মাথায় উঠে গেল। ক্লান্তি ভেঙ্গে চোখ খুলে গেল। “ঊঊঃ…উউঃ…ম্মম… !! আআআঃ…হহহহ…উউ” করে উঠলম।
অভীক আমার গুদ খেঁচতে শুরু করল। প্রথমে আস্তে আস্তে… তারপর আমার অবস্থা বুঝে স্পীড বাড়াতে লাগল। ওর দুটো মোটা মোটা লম্বা পুরুষালি আঙ্গুল আমার আচোদা টাইট গুদের দেওয়াল ভেদ করে পৌছে যাচ্ছিল আমার জরায়ুর কাছে। আমি তখন সুখে পাগল। কাটা মুরগীর মতন ছটফট করছি। ঠিক করে দাড়াতেও পারছিনা। ও আমায় শক্ত করে ধরে রেখেছে, আর মনের সুখে গুদ খেঁচে যাচ্ছে। একবার চোখ খুলে দেখলাম ও আমার দিকে তাকিয়ে, আমায় কাতরাতে দেখছে। চোখ মেলে একটা তৃপ্তির হাসি হাসলাম,যেন থ্যাঙ্ক ইউ বললাম। আর ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো, আমার সারা শরীর চটকাতে লাগল।
-কিরে মাগী, কেমন লাগছে?
-উউ…ইই মা… …খু…উ…ব ভাল…ও…আআআ…হহহ উউউম্মম্ম!
আমার শরীরটা থর থর করে কাঁপছে। ঠিক করে কথাও বলতে পারছিনা। শুধু মোন করছি ‘ঊঊঃ…উউঃ…ম্মম… !! আআআঃ…হহহহ…উউ’
অভীক আমার মাই চুষতে চুষতে ক্লিটটা টিপে ধরল, নিয়ে ক্লিটে আঙ্গুল ঘষতে লাগল। আমি ‘ঊঃ… মা… গো কী সুখ!!’ বলে চেঁচিয়ে উঠলাম।
– তোকে আজ এত সুখ দেব, যে আমাকে ছেড়ে যেতে পারবি না।
– আমি তোকে ছেড়ে যেতেও চাইনা, আআআ…হহহহ কি সুউউউউউ…খ… ঊঊঊঃ…ইইই ম…রে…ই গেলাম!! আঃ…হ…আমি আ…আজ থেকে তোর কেনা রেন্ডি…… ঊঊঃ…হ…মআ…গো…!
– তাই নাকি? তাহলে তো তোকে রেন্ডিদের মতনই চুদতে হয়। তুই শুধু দেখতে থাক তোকে কেমন চোদন দিই। তুই আজ আমার বাড়ি কুমারী হয়ে এলেও বেরোবি বেশ্যা হয়ে।
এই বলে আবার আমার মাই আর পাছা টিপতে লাগল।আমি মাই আর পাছা টেপা খেতে খেতে ‘ওহ ওহ আঃ…হ, ঊঃ…হহ টেপ…. টেপ… ছিড়ে ফেল…মাই দুটো….’ বলতে লাগলাম, আমার উত্তেজনা চরমে উঠলো, আমার অবস্থা খারাপ। অভীকের আঙ্গুলে আমার গুদের রসে জবজব করছে। ও আঙ্গুল দুটো আমার মুখে ঢুকিয়ে দিল। আমি আমার নোনতা কামরস টেস্ট করতে লাগলাম। অভীক আমায় স্মুচ করে, নিজেও একটু টেস্ট করে নিল।
আমি আর দাঁড়িয়ে থাকতে পারছিলাম না, তাই অভীক আমায় বিছানায় নিয়ে এসে এলিয়ে দিল, নিয়ে পা দুটো ঝুলিয়ে দিল। বুঝলাম এবার আমার গুদ নিয়ে খেলবে। ও নীচে হাটুগেড়ে বসে পড়ল। এই বার ও আমার উড়ু দুটোকে ছড়িয়ে দিলো। আমার দুটো উরুর মাঝ খানে কচি গুদটা দেখে অভীকের চোখ চকচক করে উঠল। আমি ল্যাংটো হয়ে নিজের বন্ধুর সামনে নিজের দুটো পা খুলে, গুদ কেলিয়ে পরে ছিলাম।
-কিরে অভীক, অত খুঁতিয়ে খুঁতিয়ে কি দেখছিস?
-আমি স্বর্গের দরজা দেখছিরে মাগী। কি সুন্দর তোর গুদের ফুটোটা! তোর গুদটা একবারে পাওরুটির মতন ফোলা ফোলা আর গুদের পাপরি গুলো বেদনার মতো লাল টুকটুকে।নিজের চোখকেও বিস্বাস করতে পারছিনা, মনে হচ্ছে দুই রানের সংযোগস্থলে একটা মাংসের ঢিপি আর তার উপরেই বসানো আছে একজোড়া বাতাবিলেবুর কোয়া ৷ কোয়াদুটো নেমে গেছে একেবারে তোর পোদের ফুটোর কাছে। আমার অনেক দিনের ইচ্ছা ছিল ফোলা ফোলা গুদ আছে এমন মাগীকে চুদবো। আজ তুই সেই ইচ্ছা পূরণ করবি। তোকে আর ছাড়ছি না।
-আমি তো আগেই বলেছি, আজ থেকে আমি তোর রেন্ডি। আমার ফোলা গুদ, তানপুরা পাছা, বাতাবী লেবু মাই আমি সব তোকে দিলাম। তুই এগুলোর মালিক। যখন ইচ্ছা ভোগ করিস।
-ঠিক বলছিস তো পৌলমি, পরে কিন্তু না শুনব না।
-হ্যাঁ রে। আমি আমার গুদ ছুঁয়ে প্রতিজ্ঞা করছি।
অভীক হেসে আমার গুদে মন দিল। ওর মুখটা আমার গুদে চেপে ধরল। ঘষতে লাগল মুখটা আমার গুদে। গুদের গন্ধ নিচ্ছিল। বললঃ ‘ঊঃ কি রসালো সেক্সি গুদ!’ গুদের গোলাপি পাপড়ি গুলো একটু ফাঁক করে জিভ দিয়ে চ্ছর টানতে লাগল। প্রথম পুরুষের ছোঁয়া পেয়ে গুদে কারেন্ট বয়ে গেল।
আস্তে আস্তে ক্লিটটা মুখে নিয়ে চুষতে শুরু করল। আমি ছটফট করতে লাগলাম। ও আমার ক্লিটটা চুষতে চুষতে মাঝে মাঝে কামড়ে দিচ্ছিল। মাঝে মাঝে আমার হিসি করার ফুটোতে জীভ দিয়ে আদর করে দিচ্ছিল। চোদার ফুটোয় জীভ দিয়ে খোচাচ্ছিল। ক্লিট, মুতের ফুটো আর চোদার ফুটো এই তিন জায়গাতেই ওর জীভ স্বাচ্ছন্দে ঘুরে বেরাচ্ছিল। নিয়ে হঠাৎই জীভটা ঠেলে ঢুকিয়ে দিল গুদের(চোদার) ফুটোর অন্ধকারে।
-উঃহ…যূরী মা…আ… গো আমি মরে যাবো সুখে ….. কী চুসছিস রে!
বলে চিতকার করে উঠলাম। ও এক হাতে আমার ক্লিট ডলে দিচ্ছিল আর এক হাতে আমার ৩২D সাইজের মাই টিপছিল। জিভ দিয়ে গুদের ফুটোয় গভীর অব্ধি পৌছে যাচ্ছিল। আমি মনের সুখে গুদে জিভ চোদা খাচ্ছিলাম। আমার আওয়াজ আরো উঁচু স্কেলে উঠতে লাগলো ‘ইসসস… ওহঃ… উমম…ম্ম মাঃহ্ মাহ… উম ইইইসস রে…এএ…হ’। মনে হচ্ছিল আমি স্বর্গে পৌছে গেছি। আমার গুদ থেকে চটচটে আঠা আঠা আর মিষ্টি মিষ্টি রস বের হতে লাগলো আর তাতে অভীকের মুখ ভরে যেতে লাগলো। আমি চোদা খাবার জন্য আকুলি বিকুলি করতে করতে নিজের কোমর তুলে তুলে নিজের গুদটা ওর মুখে ঘসতে লাগলাম।
সারা ঘর জুড়ে এখন গুদ চোষার পচ… ফচ… পচ… ফচ্চ আওয়াজ। ওর পুরো মুখটা আমার গুদের রসে ভিজে গেলো আর আঠা আঠা হয়ে গেলো।
অভীক আবার দুটো আঙ্গুল গুজে দিল গুদে। নিয়ে জোরে খেঁচতে লাগল। আমি কাটা মুরগীর মতন লাফাতে আর চেঁচাতে লাগলাম ‘ওহঃ… উমম…ম্ম মাঃহ্ মাহ… উম ইইইসস রে…এএ…হ’। আমার জলীয় পিচ্ছিল গুদে, আরও স্পীডে খেঁচতে লাগল।
-‘ঊঊঊঃ আআআআআহ আঃ…হ…উঃহহ….. আমি মরে যাবো….. কী খেচছিস রে। ইশ ইশ ইস…. আমার হবে …. আমার গুদের জল বেরবেএএ…. আআ…হহহ’
আমার চোখে সরষেফুল, তলপেটটা মোচড় দিয়ে উঠল, আমার হাত পা সব কুঁচকে গেল। আমার শরীরে ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটল। কোমরটা লাফিয়ে উঠল উত্তেজনায় আর সেই মুর্হূতেই গুদের ভিতর থেকে রস ফোয়াড়ার মতন ছড়াৎ ছড়াৎ করে ছিটকে বাইরে এসে অভীকের মুখ, গলা, বুক ভিজিয়ে দিল।কিছুটা জল বাইরে ছিটকে এল মেঝেতে।
-‘আআআআ…হহ…আআআঅ…হহ…’
আমি পরম-সুখের ক্লান্তিতে নেতিয়ে গেলাম। জীবনের প্রথম স্কুয়ার্ট-এর অনুভতি আমায় অবশ করে দিল।
-ওয়াও! মাগী স্কুয়ার্টও করতে পারিস!
– নাঃ…হ… রে এই প্রথম এরকম হল। থ্যাঙ্কস টু ইউ! তুই না থাকলে হত না।
– সে তো বুঝলাম। কিন্তু মাগী আমার মেঝেটা তো ভিজিয়ে দিলি। এবার পরিষ্কার করবে কে?
– মানে?
– এবার তুই তোর রস চেটে চেটে পরিষ্কার কর।
– না না আমার ঘেন্না করছে…।।
– মাগী বেশী কথা বলবি না… তুই না আমার রেন্ডি। যা বলছি তাই কর।
বলে আমায় চুলের মুঠি ধরে খাট থেকে নিচে নামিয়ে দিল। আমিও বাধ্য রেন্ডির মতন আদেশ পালন করলাম। সব রস চেটে সাফ করে দিলাম। অভীক এসব দেখে মজা নিচ্ছিল।
এতক্ষণে সন্ধে হয়ে গেছিল। অভীক ওর ঘরের সব কটা লাইট জ্বালিয়ে দিল। নিয়ে আমায় আবার চুলের মুঠি ধরে উপরে তুলল। আলোর মধ্যে আমার ৫ ফুট ৪ ইঞ্ছির শরীর আর ৩২-২৮-৩০ এর সম্পত্তি গু্লো পর্যবেক্ষন করল। নিয়ে কিছুক্ষণ কিস করল, পাছার দাবনা দুটো চটকাল। নিয়ে আমায় দাড় করিয়ে রেখে ঘর থেকে বেরিয়ে গেল।
এক মিনিট পর ফিরল হাতে একটা ডি.এস.এল.আর ক্যামেরা নিয়ে। আমি কিছু বুঝে উঠার আগেই আমার ল্যাংটু ছবি তুলতে শুরু করল। আমি লজ্জা পেয়ে, এক হাতে মাই আর এক হাতে গুদ ঢেকে বাধা দিলাম।
– এসব কি করছিস? আমার ল্যাংটা ছবি কেন তুলছিস?
– তুই তো বললি যে, তুই আমার রেন্ডি আর আমি তোর মালিক। তোর গুদ, পোঁদ সব আমার।
– হ্যাঁ তো? তার সাথে ছবি তোলার কি মানে?
– তুই যাতে আমায় ছেড়ে না যেতে না পারিস, তাই ছবি তুলে রাখছি।
– ছবি তো তুই আগেই তুলে নিয়েছিস, আমার আর আত্রেয়ীর বাথরুমের ভিডিও আছে তো তোর কাছে।
এই শুনে অভীক হোঃ হো করে হেসে বললঃ
– আরে তখন তোদের বোকা বানিয়ে ছিলাম, কোন ভিডিও নেই আমার কাছে। তোদের কামকেলি শুনতে গিয়ে ক্যামেরা অন করতে ভুলে গেছিলাম। তবে সেই ভুল আর আমি করছিনা। অনেক ভাগ্য করে তোর মতন কচি মাল পাওয়া যায়। আর তোর শরীর এখন আমার সম্পত্তি। আমি যা ইচ্ছা করব। এখন ন্যাকাম না করে হাত সরা।
নিজের উপরি রাগ হতে থাকল। ইস! কি চুতিয়াই না কাটা গেল আমার। ক্যামেরার সামনে ল্যাংটো হয়ে, আমার লজ্জায় মুখ লাল হয়ে গেছিল।
আমি হাত না সরিয়ে, গুদ আর মাই ঢেকে রেখে বললামঃ
‘প্লিস এমন করিস না’।
– দেখ ভাল ভাবে ছবি তুলতে দে, না হলে তোকে এই ল্যাংটো-পোঁদে রাস্তায় বের করে দেব।
আমি আর উপায় না দেখে হাত সরালাম। ক্যামেরার সামনে আমার নগ্ন শরীরটা উন্মুক্ত হয়ে গেল। অভীক বিভিন্ন পোসে আমার ল্যাংটো ছবি তুলতে লাগল।
– নে মাগী পিছন ঘোর। পোঁদের ছবি নেব।
আমি পিছন ঘুড়ে দাড়ালাম।
– ঊঃফ! কী সলিড গাঁঢ় বানিয়েছিস রে! পুরো দুটো তানপুরা উল্টে লাগান। নে কোমরটা সামনে দিকে ঝুঁকিয়ে দে। নিয়ে দু পা ছড়িয়ে, দুহাত দিয়ে পোঁদ ফাঁক করে দাড়া, যাতে তোর গুদ আর পোঁদের ফুটো একসাথে দেখতে পাই।
আমি সেরকম ভাবেই দাড়ালাম। অভীক ছবি তুলতে থাকল, ছবি তোলার মাঝে একবার কাছে এসে গুদে একটা আঙ্গুল গুজে দিল ‘ঊম্ম, এখনও তো বেশ ভিজে আছে’ বলে গুদের পিচ্ছিল রস কিছুটা পোঁদের ফুঁটোয় মাখিয়ে দিল।
– এবার সামনে ফিরে বস, আর দু পা দুদিকে ছড়িয়ে দে, নিয়ে দু আঙ্গুল দিয়ে গুদটা ফাঁক কর।
আমি পুতুলের মতন আদেশ পালন করলাম। দু পা দুদিকে ছড়িয়ে কোমড়টা সামনেরর দিকে ঠেলে উঠিয়ে বসলাম। যাতে গুদের চেরাটা কিভাবে পোদে গিয়ে মিশেছে সেটা ছবিতে পরিষ্কার বোঝা যায়।
ছবি তুলতে তুলতে অভীক বললঃ ‘ভেতরটা কী সুন্দর গোলাপি। নে এবার একটা হাতে মাই টিপতে থাক, আর অন্য হাত দিয়ে আরেকটা মাই মুখে নিয়ে চোষ’।
আমিও এক হাত দিয়ে আমার একটা দুদু চটকাতে চটকাতে, আরেক হাতে আরেকটা দুদু ধরে মুখের কাছে এনে এরিওলা তে জীভ বোলাতে ও বোঁটা কামড়াতে লাগলাম।
– উফ! ছবি গুলো যা আসছে না!! তোকে পুরো খান্দানি বেশ্যা লাগছে। যে কোন পর্ন সাইট তোকে লুফে নেবে।
পুরো দশ মিনিট ধরে আমাক উঠিয়ে, বসিয়ে, ঘুড়িয়ে, ফিরিয়ে অভীক আমার সব অ্যাঙ্গেলের ল্যাংটা ছবি তুলে নিল।
আমি বললামঃ হোল তোর ছবি তোলা?
– আর একটা কাজ বাকি আছে। এবার একটা ভিডিও করব। যেখানে তুই নিজের মুখে স্বীকার করবি যে, তুই স্বেচ্ছায় আমার রেন্ডি হয়েছিস। আর আমি যখন চাইব তুই আমায় চুদতে দিবি।
– ঠিক আছে, ভিডিও তেও কি ল্যাংটা থাকবো? না কিছু পড়ে নেব?
আমার কথা শুনে অভীকের মাথায় দুষ্ট বুদ্ধি খেলে গেল, বললঃ
– এক কাজ কর জামা-প্যান্ট পড়ে নে। নিয়ে ওগুলো খুলতে খুলতে তুই ভিডিও তে কথা গুলো বলবি। তোর স্ট্রিপ করা রেকর্ড করব।
– ঠিক আছে।
– দারা আগে ক্যামেরাটা সেট করে নি। তুই পা দুটো ফাক করে দাড়াবি। আর মুখে হাসি নিয়ে ক্যামেরার লেন্সে চেয়ে বলবি।
আমি ততক্ষণে জামা-প্যান্ট পড়ে নিলাম।
– চল ১… ২… ৩… স্টার্ট…।
আমিও ওর কথা মত জামা প্যান্ট গুলো ক্যামেরার সামনে খুলতে লাগলাম। পা ফাঁক করে নির্লজ্জের মতন ক্যামেরার সামনে হাসি মুখে দাড়ালাম। একবার যখন ছবি উঠেই গেছে তখন আর লজ্জা পেয়ে কি হবে।
নিয়ে ক্যামেরার লেন্সে চেয়ে বলতে লাগলামঃ
– আমি পৌলমি গুহ, বয়স ১৯। আমি আজ থেকে আমার শরীর অভীক ঘোষের হাতে নিজের ইচ্ছায় তুলে দিলাম। এখন থেকে আমার গুদ, পাছা, মাইয়ের মালিক অভীক। আমি ওর রেন্ডী। ও যখন চাইবে, আমি ওকে চুদতে দিতে বাধ্য থাকব। অভীক আমার সাথে যা ইচ্ছা তাই করতে পারবে, ওর কথা না শুনলে আমায় যা খুশি শাস্তি দিতে পারবে।
নিয়ে গুদে উংলি করতে করতে আর মাই টিপতে টিপতে বললামঃ নে অভীক, তোর পৌলমি রেন্ডীটাকে ভোগ কর।
শেষের কথা গুলো নিজে থেকেই বললাম। অভীকও খুব খুশি হলো।
-এই তো বেশ গুড গার্লের মতন কথা শুনলি। আমি সত্যিই ভাগ্যবান, যে তোর মতন মেয়েকে রেন্ডি হিসেবে পেলাম। চিন্তা করিস না, আমি তোর নারী জন্ম সার্থক করব। তোর গুদ আমি সব সময় ভরিয়ে রাখার ব্যাবস্থা করব। তোকে কোলকাতার টপ রেন্ডী বানানোর দায়ীত্ব আমার।
এসব শুনে আবার আমার গুদে জল আস্তে শুরু করল। বুঝতে পারলাম আগামি দিনে আমার শরীরে অবাধ যৌনতার আগমন হতে চলেছে। এই শরীর এখন বহু পুরুষের ভোগ্য বস্তু হতে চলেছে।
Like Reply
#7
পৌলমির কড়া চোদন পর্ব-৩

গত পর্বে আপনারা পড়েছিলেন, কিভাবে অভীক আমায় রেন্ডী হতে বাধ্য করেছিল। কিভাবে আমার ডাবকা শরীরটার সমস্ত কোণের, সমস্ত খাজের, সমস্ত গোপন অঙ্গের ছবি লেন্স বন্দি করেছিল।

আর আমি কিভাবে আমার সমস্ত মান সম্মান বিসর্জন দিয়ে নিজেকে ওর হাতে তুলে দিয়েছিলাম, সেরা রেন্ডি হবার আশায়। আমি বুঝে গিয়েছিলাম, আমার এই নধর শরীরে কোন একজন পুরুষের অধিকার থাকতে পারেনা। আমার নারী জন্মের সার্থকতা, আমি নিজেকে বহু পুরুষের ভোগ্য বস্তু করে তোলার মধ্যেই খুজে পেয়েছিলাম।
তারপর…
শুরু হল আমায় রেন্ডী বানানোর ট্রেনিং……
অভীক আমায় কাছে টেনে নিল আর একেবারে জড়িয়ে নিল। আমার ৫ ফুট ২ ইঞ্চির শরীরটা পুরো ওর শরীরে মিশে লেপ্টে গেল। আমার ৩২D সাইজের দুদু দুটো ওর পুরুষালী, চওড়া, লোমশ বুকের সাথে চেপ্টে যেতে লাগল। অভীক ওর দুটো হাত আমার পিছনে নিয়ে গিয়ে, আমার ৩০ সাইজের পাছার দাবনা দুটো নিয়ে মনের সুখে খেলা করতে লাগল। টিপে চিপে লাল করে দিল। মাঝে মাঝে একটা আঙ্গুল নিয়ে পোদের ফুটোতে খোঁচা দিচ্ছিল। অভীকের নগ্ন দেহ আমার নগ্ন দেহে যেন কামের আগুন লাগিয়ে দিলো, ও আরও জোরে চাপতে লাগলো, আমার জিভটা নিজের মুখে ঢুকিয়ে চুষতে লাগলো। ঠোঁট ছেড়ে আমার হাত তুলে আমার বগলের হাল্কা বাদামি ঘাসে মুখ গুজে বগল চাটতে লাগল। আমার হেব্বী লাগছিল।পাচ মিনিট এইভাবে চলার পর ও বললঃ
‘নে এবার দেখি আমার নতুন রেন্ডীটা কেমন চুষতে পারে’
আমিও তো এটাই শুনতে চাইছিলাম। সেই কবে থেকে অপেক্ষায় আছি পুরুষ মানুষের ধন চুসবো। আমি হাটু গেড়ে সামনে বসলাম, তারপর প্যান্টটা খুলে দিলাম। দেখি জঙ্গিয়াটা ফুলে আছে আর সামনেটা ভিজে গেছে। জাঙ্গিয়াটা টেনে নামিয়ে দিলাম।
মনে হোল একটা বিশালাকার সাপ মুখের সামনে তড়াক করে লাফিয়ে পড়ল। উরিঃবাবা কি বিশাল। দেশী ছেলেদর ধন যে এত বিশাল হতে পারে, তা আমি ভাবিনি।
অভীকের চওড়া পেট থেকে কোমড়টা নীচে V-আকৃতির হয়ে নেমে গেছে। আর তার নীচে গাঢ় খয়েরী রঙের ৭ ইঞ্চি লম্বা আর ৫ ইঞ্চি মোটা বাড়াটা আমায় স্যালুট করছে। চারপাশে অল্প কালো লোম। আর একদম নীচে একটা খয়েরী লোমশ থলির ভেতর টসটসে দুটো লিচু। ঝুলছে লিচু গাছের ডালে। ঊঃফ দেখেই লোভ হতে লাগলো। কিন্তু এই ঘোড়ার বাড়াটা আমার কচি গুদে নেব কি করে তাই নিয়ে ভয় হলো।
-কি বিশাল রে! আমি এটা গুদে নিতে পারবতো রে?
-না নিতে পারলে আমি জোর করে দেব। বহু কুমারি মেয়ের জান বের করে দিয়েছি এটা দিয়ে। আজ তোর পালা।
আমি ওর বাড়াটা মুঠো করে ধরে আমি চামড়াটা নামিয়ে দিলাম, সামনের চামড়াটা গুটিয়ে গিয়ে গাঢ় গোলাপি মোটা মুণ্ডুটা বেড়িয়ে এসে লকলক করছিল। আমি বাড়াটা হাতে নিয়ে নেড়েচেড়ে দেখতে লাগলাম, চামড়াটা বন্ধ করে দিলাম আবার সরিয়ে দিলাম। ততক্ষণে বাড়া ফুলে কলাগাছ হয়ে গেছে, আর কি গরম। একটা গরম লোহার রড, যেটা আর কিছুক্ষণ পরে আমার উর্বর জমিতে ভিত স্থাপন করবে। আমি আস্তে আস্তে হাত মারা শুরু করলাম। অভীক আমার আনাড়িপনা এঞ্জয় করছিল। বাড়ার চামড়াটা উপর-নীচ করে স্ট্রোক করছিলাম। বাড়ার উপর চেড়া ফুটোটা থেকে রসের মতন বেরতে শুরু করল। আত্রেয়ী বলেছিল, মেয়েদের গুদের জলের মতন, ছেলেরা হিট খেলে বাড়া থেকে প্রি-কাম বেড়োয়, বুঝলাম এটা তাই। আমি তাও ওকে খেপানোর জন্য বললামঃ
-কিরে তোর এত তাড়াতাড়ি বেরিয়ে গেল?
-না রে রেন্ডি, এত তাড়াতাড়ি আমার বেরোয় না। ওটা বাড়ার মদন রস। খেয়ে দেখ, হেব্বী টেস্ট।
আমি ওর মুতের ফুটোয় একটা কিস করলাম। প্রি-কাম টা চেটে দেখলাম দারুণ। জীভের পিছনটা দিয়ে বাড়ার ফুটোটা ঘষে দিলাম, ও আরামে শিউড়ে উঠল। জীভের ডগাটা দিয়ে ফুটোতে চাপ দিচ্ছিলাম।
অভীক আমার মুখের দুদিকে, দু আঙ্গুল দিয়ে চেপে মুখটা খুলিয়ে দিল। নিয়ে নিজের আখাম্বা বাড়াটা মুখে গুজে দিল। মনে হল গরম কিছু একটা মুখে ঢুকল। ওর বিশালাকার ধন আমি ঠিক করে মুখে রাখতেও পারছিলাম। যাইহোক কোনরকমে চোষা শুরু করলাম।
‘অম… অম..আঅম…আম.. চুক চ… চুক…উম্ম্ম অক অক উম্ম…’ নানা শব্দ করতে করতে চুষতে লাগলাম।
চুষতে চুষতে জীভ দিয়ে বুলিয়ে বাড়াটা আরো রসালো করে নিলাম। একহাতে টসটসে বিচি দুটো চটকাতে চটকাতে চুষতে লাগলাম, থাইতে আঁচড় কেটে দিলাম। অভীক ‘আআ…হহ উউঃহহহ উউউম্মম্ম … ওঃফ কি চুষছিস রে …’। করে মোন করতে লাগল।
আমি এবার বাড়াটা বের করে আবার হাতে নিলাম। পুরো রসালো হয়ে গেছিলো। আমি একদলা থুতু বাড়াটার উপর দিলাম… “থুঃ…”। নিয়ে হাত দিয়ে ডলতে ডলতে আরো রসিয়ে দিচ্ছিলাম। বাড়া ডলার পচ পওচ পচ আওয়াজ হচ্ছিল। গোলাপি মুন্ডিটা পুরো রসে চকচক করছিল।
নিয়ে বাড়াটা যেই আমি মুখে নেব বলে হা করলাম, অমনি অভীক আমার চুলের মুঠি ধরে, এক ঝটকায় বাড়াটা মুখে গুজে দিল। বাড়াটা একদম আমার গলা অব্ধি গেথে গেল। নিয়ে দুহাত দিয়ে আমার মাথা ধরে আমার মুখে ঠাপ দেওয়া শুরু করল।
বুঝলাম এটাকেই ডীপ-থ্রোট বলে। আমি শুধু ওক্ ওক্… ওক্ ওক্… করে আওয়াজ করছিলাম আর ওই অবস্থাতেও বাড়াতে জীভ দিয়ে আদর করে দিলাম।
মুখ চোদা দিতে দিতে অভীক আরো হিংস্রো হয়ে গেলঃ
-ঊঃফ মাগী খানকিচুদী কি চুষছিসরে। আআঃ…হ উম্মম তুই পুরো রেন্ডি ম্যাটিরিয়াল রে।
প্রায় এক মিনিট ধরে ডীপ-থ্রোট করার পর আমার দম বন্ধ হয়ে আস্তে লাগলো, আমি ওকে ঠেলে দূরে সরালাম কোনওমতে।
-নে এবার দু দিক থেকে হাত দিয়ে দুধটা চেপে ধর, তোর মাই চুদবো।
আমি দু হাত দিয়ে আমার দুদু দুটোকে যতটা পারলাম টাইট করে চেপে ধরলাম, দুই দুদুর মাঝে বেশ গভীর একটা খাঁজ তৈরী হল। ও একটু ঝুঁকে বসে, নিজের আখাম্বা বাড়া টা আমার ৩২D দুদুর খাঁজে গুজে দিল। নিয়ে দুদুচোদা শুরু করল। আখাম্বা বাড়াটা আমার দুদুর খাজে হারিয়ে যাছিল আবার আমার মুখের সামনে এসে ঊঁকি মারছিল, আবার ঢুকে যাচ্ছে পরমুহুর্তে আবার ঊঁকি মারছে। সে এক অপরূপ দৃশ্য। নরম দুদুর মাঝে, গরম বাড়া গুজে ঠাপ মারতে মারতে অভীক গোঙ্গাচ্ছিলঃ “আহহ আহহহ অহহ ইয়েস…উহহহ উম্মম্ম”।
পুরো পাঁচ মিনিট দুদু-চোদার পর…
-উউফফফ মাগীরে কি সুখ তোর শরীরে। এবার আমার বেরোবে। বল কোথায় নিবি? মুখে না দুদে?
জীবনের প্রথম পুরুষের, প্রথম ফ্যাদা দুদুতে মেখে নষ্ট করার কোন ইচ্ছা আমার ছিলো না, তাই বললামঃ ‘আমি তোর ফ্যাদা খাবো, আমার তেষ্টা পেয়েছে’।
নিয়ে হা করতেই আমার মুখে পুনরায় বাড়া ঢুকিয়ে দিল। আমি আমার জীভ বুলিয়ে বুলিয়ে রসিয়ে রসিয়ে চুষতে লাগলাম। আমি ওর থাই তে আঁচড় কাটছি আর ধন চুষছি। প্রায় দু মিনিট এভাবে চোষার পরঃ
উহ আমার খানকি মাগি….. খা খা আমার ফ্যাদা খা…… তোর মুখে ঢালছি আমার গরম মাল….. উহ …….আআআআহ গেল গেল……. আআআআআঅ….. উউইইমা…।
অভীকের বাড়াটা কেপে কেপে উঠল, আর ঝলকে ঝলকে আমার মুখের ভেতর গল গল করে গরম গরম ফ্যাদা ঢেলে দিল। মুখটা মিষ্টী গরম টেস্টে ভরে গেল। মুখ ভর্তি থকথকে বীর্য , কিছুটা পেটে গেল আর কিছুটা মুখের বাইরে চলে এল নিয়ে দুদু,পেট বেয়ে গড়িয়ে মেঝেতে পরল।
-এই শালী তুই আমার ফ্যাদাটা ফেলে দিলি কেন? শিগ্গির চেটে খা।
আমি বাধ্য মেয়ের মতন আদেশ পালন করলাম।
অভীক ক্লান্তিতে এলিয়ে পড়ছে। ঘড়িতে দেখলাম ৭টা বাজে। চোদন-কীর্তন করতে করতে এতটা সময় পেরিয়ে গেছে খেয়ালই ছিলো না। আমিও অভীকের পাশে গিয়ে শুয়ে পড়লাম। ৫ মিনিট শুয়ে থাকলাম দুজনেই।
তারপর ও উঠে বসল। ও আমার মাই টিপতে লাগল, মাই এর বোঁটা গুলো মুছড়ে দিচ্ছিল আর গুদটাতে আঙ্গুল দিয়ে সুরসুরী দিচ্ছিল। আমি আবার গরম হয়ে গেলাম। আমি ওর চুল ধরে মুখটা মাই এর উপর চেপে ধরলাম, খাড়া বোটা দুটো চুষতে লাগলো। আমি অভীকের একটা হাত ধরে গুদের উপর রাখলাম, ও আমার ক্লিটটা ডলে দিতে লাগল। গুদটা খুব কুটকুট করছিল, মন চাইছিল, এখনি যেন অভীক ওর বিশাল বাড়াটা দিয়ে আমার আচোদা গুদটা ফাটিয়ে দেয়। কিন্তু, অভীক নিজে থেকে চোদার কোন আগ্রহ দেখাচ্ছিল না। ও চাইছিল যে, আমি যেন ওর কাছে চোদন ভিক্ষা করি আর তখন আমার উপর দয়া করে আমায় চুদে দেবে। এখানে-ওখানে হাত দিয়ে ও আমায় আরো পাগল করে তুলছিল।
শেষ-মেশ বলেই ফেললামঃ
-ইসস্ আর কতো চটকাবি? আমার গুদ যে তোর বাড়ার জন্য উপোস করে আছে, আঃ আঃহ আঃ উঃহহ…… তোর পায়ে পড়ি এবার আমাকে চুদে দে… আর পারছি না।
-এতক্ষণ তো এটাই শুনতে চাইছিলাম। ভাবলাম তুই বোধহয় বলবিই না।
নিয়ে আমার হাত ধরে তুলে আমায় ঘরের বাইরে নিয়ে এল।
-অ্যাই অ্যাই করিস কি? কোথায় নিয়ে চললি আমায়?
-ছাদে
-মানে কি করছিস তুই এসব? আমার কি কোন মান সম্মান নেই যে আমাকে ল্যাংটো করে বাইরে নিয়ে এলি। কেও যদি আমাকে এই অবস্থায় দেখে ফেলে তাহলে আমি তো নষ্ট হয়ে যাব।
-রেন্ডিদের আবার মান সম্মান। তোর সব মান-সম্মান তুই আমার কাছে বন্ধক রেখেছিস। তোকে নষ্ট করব বলেই তো ছাদে নিয়ে গিয়ে চুদব।
-কেউ দেখে ফেললে কি হবে? আমি খুব ভয় পেয়ে গিয়ে বললাম।
-আমার পাড়ার বন্ধুরা দেখুক আমি কেমন একটা কচি রেন্ডী জোগাড় করেছি। আর তাতে তোরও লাভ, তুই নতুন কয়েকটা বাড়া পেয়ে যাবি। আর বন্ধ ঘরের থেকে বাইরে খোলা আকাশের নীচে চোদার মজাই আলাদা।
-প্লিস এরকম করিস না…
-চুপ রেন্ডি মাগি, অনেকক্ষণ ধরে ভাল ভাবে বলছি। আর কোন কথা না।
এই বলে আমার চুলের মুঠী ধরে টানতে টানতে আর পাছায় বাড়ি মারতে মারতে, আমায় ছাদে নিয়ে এল। আমার ভীষণ লজ্জা করছিল। ছাদে এসে দেখলাম আশে-পাশের ছাদে কেউ নেই। যাক তাও একটু স্বস্তি।
-দেখ তুই বেকার ভয় পাচ্ছিলি, কেউ নেই, এত রাতে কেউ থাকেও না।
অভীক আমকে কিছুক্ষণ ছাদে ল্যাংটো অবস্থায় দাড় করিয়ে রাখলো, আমার একটু লজ্জা লাগলেও, খোলা আকাশের নীচে চোদন খাওয়ার আনন্দে লজ্জা কে দমন করে নিলাম।
ও নীচ থেকে একটা মাদুর আর বালিশ নিয়ে এল। এনে পেতে দিল ছাদে। আমি ওটার উপর চিত হয়ে শুয়ে পরলাম। বালিশটা আমার পাছার তলায় দিয়ে দিলো, এতে গুদটা একটু উচু হয়ে গেলো।
অভীক আমার গুদের কাছে এসে হাটু গেড়ে বসে পড়লো। নিয়ে আমার পা দুটোকে দুদিকে ছড়িয়ে দিল, এতে গুদ টা একটু ফাক হয়ে গেল। নিজের ৭ ইঞ্চি লম্বা আর ৫ ইঞ্ছি পুরু আখাম্বা বাড়াটা হাতে ধরে মুন্ডুটা দিয়ে আমার গুদে ঘষতে লাগল। আমি আরামে চোখ বন্ধ করে নিচ্ছিলাম আর গোঙ্গাচ্ছিলাম। ‘উউউম্মম…সসসসস…’ গুদ আগে থেকেই রাসালো ছিল। সেই রসে বাড়াটাও রসিয়ে গেল। ও বাড়া ঘষতে ঘষতে আমার নিপ্লস গুলো মুচড়ে দিল।
নিজের বাঁড়ার মুন্ডিটা একটু চেপে আমার গুদের চেড়াতে ঘষতে ঘষতে, আস্তে করে ঠাপ মারল। আমার গুদটা এত পেছল হয়ে গিয়েছিলো যে, বাঁড়ার মুন্ডিটা গপ করে গুদের ফুটোর ভেতরে পিছলে ঢুকে গেলো। পুরোটা ঢুকলো না। আমার গুদটা নিজের কুমারীত্ব বাচানোর শেষ চেষ্টা করছে।
“আআইইইঈ… ..আআআ… বাব্বববব্বব…….আআ…তোমার টা অনেক মোটাআআঅ… আমি মোরে…ই যাব”
ও বাড়াটা বের করে, আমার মাই দুটো ময়দা ঠাসা করে ধরে আরেকটা গায়ের জোড়ে ঠাপ মারল। বাড়ার হাফটা আমার গুদে ঢুকে গেল। আমি ব্যাথার চোটে কুঁকিয়ে উঠলাম। দু ফোটা গল গড়িয়ে পড়ল আমার চোখ থেকে।
-আআআঅঃহহ ……… আআ…স্তে. …আআআ. আঃ..আঃ..আঃ. .আঃ তমাআআ…র…টা…..অনে…ককক্…ব…র…ও!! আ…হ….আমি পুরো টা নিতে পারবো নাআআআ. এযেএ……আ. …এখনও কতো টা বাক…ইইইই…
-সবে তো হাফ ঢুকিয়েছি…
বলে আবার এক ধাক্কায় বাকিটা পুরোটা ঢুকিয়ে দিল। মনে হোল গুদটা একটু চিড়ে গেল। আমি আবারও চেঁচিয়ে উঠতে গেলাম, কিন্তু অভীক আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে শুরু করল, যাতে চেচাতে না পারি। আমিও ওকে জড়িয় ধরলাম।বেশ কিছুক্ষণ আমরা স্মুচ করলাম, ততক্ষণ বাড়াটা আমার গুদের ভেতরেই ছিলো।
আস্তে আস্তে আমি ধাতস্ত হয়ে গেলাম বাড়ার সাইজের সাথে। আমি নীচ থেকে কোমড় নাচিয়ে অভীককে বুঝিয়ে দিলাম যে আমি এবার তৈরি।
অভীক আমার পা দুটো নিজের কাধে তুলে নিল। নিয়ে ধীরে ধীরে ঠাপ দেওয়া শুরু করল। প্রতিটা ঠাপের সাথে অভীকের লিচুর সাইজের বিচি দুটো আমার পোদের ফুটোর আসে-পাশে ধাক্কা মারছিল। ঊফফফ এতে যে কি সুখ পাচ্ছিলাম, ভাষায় প্রকাশ করা যাবে না।
অভীকের বাড়াটা পুরোটা আমার গুদে ঢুকে যাচ্ছিল।
আমার গুদে রসের বন্যা বইছিল আর ফচ… ফচ… ফচাৎ করে আওয়াজ হচ্ছিল। অভীক আস্তে আস্তে স্পীড বাড়াচ্ছিল আর তার সাথে মাই দুটো পালা করে চুষতে চুষতে আঙ্গুল দিয়ে ক্লিট টা কে আদর করে দিচ্ছিল।
আমি আরো গরম হয়ে গেলাম। এত আরাম একসাথে পেয়ে আমি সব ভুলে খিস্তি করা শুরু করলাম।
-আআঃহহ…উঃহ চোদ শা…লা চো…ও…দ। উ…ম্মম! আ…রো জোড়ে উউউউউ…চোদ না রে বোক…আআআ…চো…দা…চুদে চুদে গুদটা ফাটিয়ে দে…
-চুদছি রে রেন্ডি খানকি…।আআ…হ…তোর গুদে হেবি স…উ…খ রে খানকি…উফ…আআআহহহ…উউউ
আমি গুদ দিয়ে বাড়াটা কামড়ে ধরে বললামঃ
‘চোদ না রে কুত্তা…উউউউ…।আমি তোর কেনা গোলাম হয়ে গেলাম ওফ ওফ… রে… বাঞ্চো…দ।আআআআঃহহহহ…উউউ’
-উঊঃ আআহহহহ… কি টাইট গুদ রে মাগী তোর…। চুদে চুদে এই গুদ ফাটিয়ে খাল করে দেবোরে কুত্তি।
-ওহওহ ইইয়েস…ইইয়েস… উমমা ওহওহ ইইয়েস…ইইয়েস।
ছাদ জুড়ে এখন আমার শীৎকার আর আমার গুদ থেকে বেরুনো ফচ ..ফচ… ফচ…ফচ. …ফচাত. .ফচাত… ফচ…. ফচ…আওয়াজ।
ও আমায় গদাম গদাম গদাম করে লম্বা লম্বা ঠাপ দিতে লাগলো আর এক বিচিত্ত্র থপ থপ থপ থপ শব্দ হতে লাগল। চোদাচুদির সুখে ভাসতে ভাসতে একে অপরের ঠোট, কান, ঘাড়, নিপ্লস চুষতে চুষতে কামড়াকামড়ি করতে করতে সুখের সপ্তম স্বর্গে পৌছে গেলাম৷
অভীক এবার আমার মাথাটা দু হাত দিয়ে তুলে ধরল, যাতে আমি আমার গুদের বাড়ার চোদানো দেখতে পাই। আমিও দেখতে লাগলাম, অভীকের আখাম্বা অশ্ব-লিঙ্গ আমার কচি যোনির ভেতর প্রতিটা ঠাপের সাথে হারিয়ে যাচ্ছে।
প্রায় দশ মিনিট ধরে কড়া চোদন খাওয়ার পর আস্তে আস্তে আমার সময় হয়ে এল। আমি গুদের প্রাচীর দিয়ে অভীকের বাড়াটা কামড়ে ধরলাম।
পাক্কা খিলাড়ি অভীকের বুঝতে সময় লাগলো না যে, আমার সময় হয়ে এসেছে। ও স্পীড বাড়িয়ে দিল। নিয়ে মাই চুষে, ক্লিট ডলে সব রকম ভাবে আমায় হিট করতে থাকলো।।
উম্মম… উফফফফফ উফফফ…উহ… উফফ ইস আআআআহ… আমার জল খসবে রে, বলে কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে দিলাম।
অভীক আরো ৫/৭ মিনিট আমায় গাদন দিলো। আমার আরো একবার জল খসলো। অভীক নিজের ফ্যাদা না ঢেলেই আমায় তখনকার মতন ছেড়ে দিলো।
আমার খুব মুত পেয়েছিল। অভীককে বললাম ‘আমার খুব হিসি পেয়েছে, হিসি করব কোথায়?’
শুনে অভীক আমায় চুলের মুঠি ধরে টেনে তুলল, নিয়ে টানতে টানতে ছাদের এক কোণায় নিয়ে গিয়ে বলল ‘নে মোত’
আমি মুতবার জন্য উবু হয়ে বস্তে গেলাম। সেই দেখে ও রে রে করে উঠলঃ
-এই মাগী করিস কি? বসে মোতা যাবে না। দাড়িয়ে মুততে পারলে মোত, না হলে মুততে হবে না চল।
-কিন্তু না বসলে তো গুদটাই ফাক হবে না মোতার জন্য।
-ওসব আমি কিছু জানিনা, তোকে দাড়িয়েই মুততে হবে।
-প্লিস এমন করিস না, দাড়িয়ে মুতলে গায়ে লেগে যাবে।
-লাগুক! বেশী ন্যাকা চোদাস না মাগী, মুততে হলে মোত, আর না হলে আমার টাইম নষ্ট করিস না, এখনো অনেক চোদা বাকি।
অগ্যতা উঠে দাড়ালাম, অভীক আমায় পা দুটোও ফাক করতে দিল না, পা দুটো জোড়া করে দিল। ও যেন চাইছিল, আমি যেন নিজের গায়ে নিজের মুত লাগাই।
এই নোংরামটা আমায় ভেতর ভেতর গরম করে তুলছিল। কিন্ত মোতার জন্য চাপ দিতেই দেখি হিসি আটকে গেছে, অনেক সময় অতিরিক্ত উত্তেজনা বা ভয়ের বশে এরম হয়ে থাকে।
অভীক সেটা বুঝতে পেরে মুখ দিয়ে ‘হিসসসসস হিসসসসস হিসসসসসসস’ আওয়াজ করতে লাগল। ঠিক যেমন বাচ্ছাদের মোতানো হয়, অভীক আমায় সেই ভাবে মোতাতে লাগলো।
আমিও অনেকটা হাল্কা হয়ে গেলাম, আর ছড়ছড়িয়ে আমার গুদ দিয়ে মুত বেরতে লাগল।
আমার বন্ধ গুদের দরজা ঠেলে ভেদ করে একটা জলধারা প্রবল বেগে বেরিয়ে আসছে, নিয়ে সেটা আমার ঊরু, জঙ্ঘা, থাই, পা বেয়ে নিচে চলে যাচ্ছে, নিয়ে ছাদের মেঝেতে গিয়ে সব ফেনার মতন ছড়িয়ে যাচ্ছে।
অভীক মন্ত্র মুগ্ধের মতন এই দৃশ্য উপভোগ করছে। আমার কোমরের নীচটা আমারি মুতে স্নান হয়ে যাচ্ছিল, এ এক অদ্ভুত উষ্ণ অনুভব।
প্রায় এক মিনিট ধরে মোতার পর আমার হিসিরথলি খালি হল। তারপর অভীক দুটো আঙ্গুল গুদে ঢুকিয়ে ভালো করে নাড়িয়ে নিল, নিয়ে আঙ্গুল দুটো বের করে এনে আমার মুখে ঢুকিয়ে বলল ‘নে মাগী নিজের মুত টেস্ট কর’ আমিও ওর আঙ্গুল চেটে চেটে নিজের মুত টেস্ট করতে লাগলাম।
আমি ওকে বললাম, ‘এবার কিভাবে চুদতে চাস?’
-সবরকম ভাবে চুদতে চাই, তবে তোকে মুততে দেখে আমারো মুত পেয়ে গেছে।
-ঠিক আছে মুতে নে
-সে তো মুতবোই, তোর পারমিশন কে চেয়েছে? আমি যে কোন জায়গায় মুতিনা, একটা ভাল জায়গা দেখে মুতবো।
আমিও হেসে বললাম-তাহলে খুঁজতে শুরু কর এখানে ভালো জায়গা।
-তোর মুখটা থাকতে আমি জায়গা খুজতে যাব কেন?
শুনে তো আমার চক্ষু চড়ক গাছ! বলে কিনা আমার মুখে মুতবে। আমিও প্রতিবাদ করে উঠলাম ‘না না আমি তোর মুত খেতে পার…’
-আমার কথা না শুনলে কিন্ত তোকে শাস্তি দেব। তোর ল্যাংটো ছবি গুলো সব নেটে ভাইরাল করে দেব।
নিয়ে আমায় নিল ডাউন করিয়ে মুখে বাড়া গুজে দিল। নিয়ে আমার চুলের মুঠি ধরে বাড়াটা গলা পর্যন্ত ঢুকিয়ে দিল, তারপর টের পেলাম গলা বেয়ে একটা গরম স্রোত নিচে নেমে পেটে চলে যাচ্ছে।
ওর মুখ দেখে বুঝলাম , আমার মুখে মুতে হেব্বী মজা পাচ্ছে।
দু সেকেন্ড পরই ও বাড়াটা টেনে বের করে নিল, নিয়ে কিছুক্ষণ মুখের ওপর মুতল, মাইতে মুতল, কিছুক্ষণ পেটে মুতল, আর কিছুটা গুদে তাক করে গুদে মুতল।
আমার পুরো শরীরে তখন অভীকের মুত লেগে।
অভীক আমাকে স্নান করে আস্তে বলল। আমি ছাদের কলের জলেই স্নান করে নিলাম। সেই স্নান করাটা ও ভিডিও করে রাখল।
আমার প্রতি অভীকের এই বেস্যাদের মতন আচরণ আমায় বেশ উত্তেজিত করছিল। মনে মনে আমি বেশ উপভোগ করছিলাম, তবে কি আমি সত্যিই পাক্কা রেন্ডিতে পরিণত হচ্ছিলাম? অভীকের ডাকে হুশ ফিরলো।
-চল মাগী, কুত্তি হো। এবার তোকে কুত্তাদের মতন ঠাপাবো।
বুঝলাম ডগী হতে বলছে, আত্রেয়ীর কাছে শুনেছিলাম, ডগী আত্রেয়ীর ফেভা্রিট। এই পজিশনে নাকি বাড়াটা অনেক গভীরে যায়, আর হেব্বী সুখ পাওয়া যায়।
Like Reply
#8
পৌলমির কড়া চোদন পর্ব-৪

আগের পর্বে
আপনারা পড়েছিলেন, কিভাবে অভীক আমায় খোলা আকাশের নীচে চোদাতে বাধ্য করেছিল। আর আমিও সব লজ্জা শরম ভুলে চোদানোর মজা নিয়েছিলাম। তারপর কিভাবে আমি আমার নিজের গায়ে মুতে ছিলাম ও অভিকের মুত গায়ে মেখেছিলাম।

তারপর…
অভীক আমায় কুত্তি হতে বলল। আত্রেয়ীর কাছে শুনেছিলাম, ডগী আত্রেয়ীর ফেভা্রিট। এই পজিশনে নাকি বাড়াটা অনেক গভীরে যায়, আর হেব্বী সুখ পাওয়া যায়।
আমি আদেশ মতন ডগী হলাম। অভীক পিছনে এল। নিয়ে আমার কোমড়টা একটু তুলে মাথাটা হাত দিয়ে চেপে মেঝের সাথে লাগিয়ে দিল, এতে আমার পাছাটা খুব লোভনীয় ভাবে উঁচু হয়ে গেল। অভীকের চোখ চকচক করে উঠল।
পোঁদের দাবনা দুটো পেছন থেকে ধরে বলল ‘ওঃ কি গাঁঢ় বানিয়েছিস রে তুই! এরপর আমি তোর পোঁদ মারবো’ হাতে একদলা থুতু নিয়ে, বাড়াতে ডলে নিল।
নিয়ে আমার গুদের ফুটোর মুখে সেট করে একটু রসে রসিয়ে চাপ মারল। বাড়াটা পিছল গুদে পচাৎ করে ঢুকে গেল। শুরু হল গাদন। বাড়টা পিস্টনের মতো গুদে ঢুকছে আর বেরোচ্ছে। রসালো গুদে তখন ফচ পচ ফচাত পচ পচাৎ ফচ… করে আওয়াজ হচ্ছে আর ওর থাই আমার পাছাত লেগে থপ… থপ… থপ… করে শব্দ করছে।
ঠাপের তালে তালে আমার মাই দুটো প্রচন্ড জোরে জোরে দুলছে… আর অভীক মাঝে মাঝে আমাই মাই দুটো পুরো ময়দা মাখার মতন কচলাচ্ছে।
আমি এক হাতে ভর দিয়ে অন্য হাতটা গুদে দিয়ে নিজের ক্লিট ঘষছি…
উউউউহহহহহহ আআআআহহহহ উউউউম্মম্ম…।কি সুখ…।
আর মাঝে মাঝে ওর বিচিটাও চটকে দিচ্ছি। গুদ দিয়ে বাড়াটা কামড়াচ্ছি…
-আআহহহ উউউম্ম।।কি টাইট গুদ রে তোর খানকি…তোকে চুদে হে…ব…বী সুখ…, এবার থেকে মাঝে মাঝেই তোকে চুদবো। আর না চুদতে দিলে কিন্তু তোর সব ছবি ভাইরাল করে দেবো।
-উঃফ…অভ…ঈক…আআআহহহহ দেবো দেবো দেবো…।।তুই যখন বলবি গু…দ খুলে দেবো…আআআহহহহ
অভীক বাড়াটা বের করে আবার এক ধাক্কায় ঢুকিয়ে দেয় আমার রসালো গুদে। আমি ওক করে উঠি, নিয়ে চুলের মুঠি ধরে পাছায় চাটি মারতে মারতে ঠাপাতে থাকে আমায়। এক একটা বিশাল বিশাল ঠাপ। বাড়াটা মনে হয় জড়ায়ু পর্যন্ত পৌছে যাচ্ছে। সারা শরীরে আমার শিহরণ। আমি সব ভুলে শীতকার করতে থাকি।
-আআআহহহহহ…মাগী আস্তে চেচা, সারা পাড়া ডাকবি নাকি…।
-উউউহহহ।।হ্যা…রে… আআআহহহ ডাকবো…ইই তো রে বাঞ্চোদ…উম্মম…
-ঊউউউ…ফফফ, খানকি রে…। তোর এত ক্ষিদে তো আমায় বল, সিনিয়র দাদাদের দিয়ে তোকে চোদাবো।
– আআআহহহ…।তুই যাকে ঠিক করে দিবি তাকে দিয়ে চোদাবো। ওউহহহহ…ইয়াআআআহহহ… তুই ত এখন মালিক আমার
-দাড়া রেন্ডি, তোর ব্যাবস্থা করছি… আআআহহহহ
এই বলে অভীক নিজের ফোনের ক্যামেরা অন করে বললঃ
-নে মাগী সামনে ধরে ভিডিও কর আর দেখবি আমায় যেন না দেখা যায়। এটা কলেজের দাদাদের পাঠাব। সব দেখেই পাগল হয়ে যাবে।
আমি তখন চড়ম উত্তেজনার শিখরে… নিজেই নিজের mms বানাচ্ছি। আর গুদে আমার বাণ ডাকছে…
-ওহ শিট ওহ শিট ওহ ওহ আআআআআহ কী করছিস রে তুই… আআআহহহহ…আমি এবার মরে যাবো সুখে…ওহ ওহ ওহ আরও চোদ আমাকে… ছিরে ফেল গুদ টা… ওহ ওহ ওহ আআআহহহ…আআআআহ……ইসসসসসস…সসসশ… পারছিনা আমি আ…র পারছি…ন….আঃ আঃ আঃ উহহ… বেরোবে আমার…উম্মম্ম
এত উত্তেজনায় পাগল হয়ে আমি রাগমোচন করে দিলাম। অভীক একবার রেকর্ডিংটা চালিয়ে দেখে নিল

-উফফফফ, কি করেছিস রে রেন্ডি মাগী, এই mms যে দেখবে সেই তোকে টাকা দিয়ে চুদতে চাইবে। দাড়া কয়েকজন পাঠিয়ে নি। আজ রাতের মধ্যেই তোর কাস্টোমার জোগাড় করে দিচ্ছি।
জল বের করে আমি একটু নিস্তেজ হয়ে পড়েছি কিন্তু ওদিকে অভীক আবার ফুল স্পীডে ঠাপানো আরম্ভ করলো। আমায় গরম করার জন্য, ও আমার ঘাড় ঘুড়িয়ে আমায় কিস করা শুরু করল…।আমার মখে জীভ ঢুকিয়ে আমার জীভ নিয়ে খেলা শুরু করছে। জলীয় গুদের পচ পচ আওয়াজ আমায় পাগল করে দিচ্ছে।
-আঃ আঃ … ওহ ওহ ওহ … ইয়েস…ইয়েস… ।। কর কর….. উহ কী আরাম… মাগো….. ঊঃঊঃহ চোদ চোদ চোদ আমাকে চোদ…
প্রত্যেক ঠাপের সাথে সাথে আমার শিরদাড়া বেকে যাচ্ছে। অভীক একহাতে আমার মাই টিপতে লাগল আরেক হাতে আমার ক্লীট ডলছে। আমি ক্রমশ গরম হচ্ছি। দু মিনিটের মধ্যে আমি আবার ফুল গরম হয়ে গেলাম। আমি তো জানতামই না এক চোদায় দুবার গরম হয়ে জল খসানো যায়, আর তাতে এত সুখ…
-উফফ…অভীঈঈক রে…। আমি তোর কেনা গোলাম হয়ে রে গান্ডুউউউ…।উউউউফফফফফ কি চুদতে পারিস রে চোদনাআআ……।।
-উউউঃহহহ তোর গুদটাও একদম টপ ক্লাস রে রেন্ডি…
-আঃ আঃ হহ ঊঃ উঃহ…ওফফফ…কী সুখ দিচ্ছিস রে তুই…উঃহহ এত সুখ কখনো পাইনি…সারাজীবন এইভাবে চুদে যা আমায়…আহ
-হহম্মম তোকে সারাজীবন ধরেই চুদবো…আআআহহহ
অভীক আরো জোড় বাড়ালো। আমিও পোদ নাচিয়ে উল্টো ঠাপ দিচ্ছি। এক একটা ঠাপের সাথে সাথে ওর থাই আমার পাছায় এসে চটাস চটাস করে আছড়ে পড়ছে। সত্যিই আত্রেয়ী ঠিকই বলেছিল, ডগি স্টাইলে চোদা খাওয়ার মজাই আলাদা। আমার তলপেটটা মোচড় দিচ্ছে…আবার খসানোর সময় হয়ে এলো।
অভীক আমায় জিজ্ঞেস করলোঃ তোর মাসিক কবে শেষ হয়েছে?
বুঝতে পারলাম ভেতরে মাল ফেলতে চায়, তাই সেফ পিরিওড চলছে কিনা জানতে চাইছে। বললামঃ
-আআআহহ…উঅহহহ…।তুই ওসব নিয়ে ভাবিস না…উউহহহঃ…ভেতরেই ফেল… যা হবার হবে…উম্মম্ম। আমি মাল গুদে নেবোই…। চোদ চোদ আরো জ়োরে চোদ…।কি চুদছিস…রে।উফ ফাটিয়ে দে চুদ…এ আহ আ উঃ আআহহহ ইসসসশশ ইশ উম্মম্ম আহহ…গেলো বেরিয়ে গেলো…।
এই বলে বাড়াটা কামড়ে জল খসালাম…আমার গুদের রসের ছোয়া পেয়ে অভীকও আর থাকতে পারল না।
-নে খানকী বেস্যা নে…আমার ফ্যাদা নে…আমার বির্যে তোকে মা বানাব,…উউউউহহহ…আআইঈঈক
এই প্রথম আমার গুদে বীর্য পড়ল, অদ্ভুত এক অনুভুতি। গরম গরম বীর্য ছলকে ছলকে পড়ছে আর আমি কেপে উঠছি। কয়েকটা জোড় ঠাপ দিয়ে, পুরো বাড়াটা গুদে ঠেসে ফ্যাদা উগড়ে দিল। নিয়ে বাড়াটা বেড় করে আনল। কিছুটা বীর্য গুদ বেয়ে বাইরে পড়ে গেল। ফ্যাদা বাইরে গড়িয়ে পড়ার ও কয়েকটা ছবি তুলে নিল।
অভীক আমার সামনে এসে বাড়াটা হাতে নিয়ে দাড়ালো, আমি বুঝে গেলাম আমায় কি করতে হবে। বাড়াটা মুখে নিয়ে চোষা শুরু করলাম। পাচ মিনিট চুষে আবার ধন বাবাজিকে দাড় করিয়ে দিলাম
-একেবারে খান্দানি পাছা তোর, এবার আমি তোর পাছা চুদবো। যা ঐ পাচিলটায় ঠ্যাং তুলে দাড়া, আমি দাড়িয়ে দাড়িয়ে তোর পোঁদ মারব।
আমি বাধ্য রেন্ডির মতন পাঁচিলের ওর এক পা তুলে দাড়ালাম। অভীক পিছনে এসে, পোদের দাবনা দুটো দুদিকে সরিয়ে বাড়াটা পোদের ফুটোয় ঢোকাবার চেষ্টা করলো। আমি ব্যাথায় কুকিয়ে উঠলাম।
-প্লিস একটু তেল দিয়ে নে, নাহলে আমি ব্যাথায় মড়ে যাব।
-আমার ৭ ইঞ্ছির বাড়াতেই এই অবস্থা, তোকে যখন আমার আফ্রিকান ড্রাগ ডিলারটা কে দিয়ে চোদাব তখন কি করবি। অত তেল আনার টাইম নেই…তেল ছাড়াই থুতু দিয়ে ঢোকাব। তুই দুহাতে টেনে গাঢ়টা ফাঁক কর।
একপা পাঁচিলে থাকার জন্য পোঁদটা ফাঁক হয়েই ছিল। হাতদিয়ে আরো ফাক করে দিলাম। অভীক প্রথমে এসে একটা আঙ্গুল পোদের ফুটোয় ঢুকিয়ে দিল আমি ‘ঊঃ উফফফ…আঃ…আস্তে’ করে উঠলাম। অভীক আঙ্গুল নাড়তে লাগল। আস্তে আস্তে পোদের ফুটো একটু ঢিলে হলো।
অভীক একদলা থুতু নিয়ে বাড়াটাকে রসিয়ে নিল। নিয়ে বাড়াটাকে গুদে পোদে ঘষতে লাগল। একবার গুদে ঢুকিয়ে গুদের রস মাখাল।নিয়ে বের করে এনে, এক ধাক্কায় পোঁদে গেথে দিল। বাড়াটা হাফ আমার পোঁদে ঢুকে গেছে। আমি ব্যাথায় কেদে ফেললাম। বাড়ার ডগাটা পোঁদে ঢুকে টাইট হয়ে আটকে গেছে।
-আআআহহহহহহহহু…।। বের কর… বের করে নে জলদি….. ঊঊঃ…কুত্তার বাচ্চা…অফ আঃ গাঢ় ফাটিয়ে দিল গুদমাড়ানি…উহ কী ব্যাথা…..তোর পায়ে পরি বের করে নে বাড়া……
আমার কথায় কান না দিয়ে, আমার কোমড় খামচে ধরে আরেকটা বিশাল ঠাপে বাকি বাড়াটা গুজে দিল পোঁদে।
-উউউইইইইইইইইইইই… মাআঅ… গো….. মরে গেলাম্মম্……..
আসতে আসতে বাড়াটা ঢোকাতে-বের করতে লাগল।টাইট পোদের ফুটো আসতে আসতে ঢিলা হয়ে গেল। আমি পোঁদ মারা এঞ্জয় করছি দেখে ও স্পীড বাড়ালো।
অভীক আমার ঝুলন্ত মাই টিপছে, চুল সরিয়ে ঘাড়ে চুমু খাচ্ছে। আর আমি পোদ মাড়ানোর মজা নিচ্ছি।
-উহ….. আহ…উহ…. মার শালা ঢেমনা চোদা মার গাঢ় মার…. ঊঃ ওহ ওহ ওহ……. কী সুখ দিচ্ছিস রে শালা….. ঊঊঊঃ এই ফুটোতেও এত সুখ লুকিয়ে আছে জানতাম না রেএএ…… আঃ আঃ ওহ ওহ উহ….. চোদ চোদ চোদ পোদমারানি…
-ঊঃ…. আআআআহ… আঃ আঃ আঃ খানকি মাগি…. গুদের মতো তোর গাঢ় মারতে ও যে এত সুখ পাবো ভাবিনি…..আঃ আঃ অফ উফফ ঊঃ….. তোর গাঢ় মেরে ফাটিয়ে রক্ত বের করব রে শালী
-দে দে চুদে চুদে আমার গাঢ় ফাটিয়ে রক্ত বের করে দে হারামী কুত্তা….. আআআআআআআহ
আমি এক হাতদিয়ে গুদ খেচছি। ও একহাতে মাই চটকাচ্ছে। আমি সুখের সপ্তমে।
-ঊঃ……. আরও জোরে আরও জোরে….. ফাটিয়ে দে পাছার ফুটো…. ঊঊঃ চোদ চোদ চোদ হারামীর বাচ্চা….. ঊঃ ……ইসস্… ইশ ইশ ইশ উফফ…. উহ উহ উহ….ঊঊঊঃ…. ঢোকা শালা…. আরও ঢুকিয়ে দে তোর ল্যাওড়াটা আমার পাছায়…….জোড়ে চোদ রে গান্ডু….. উহ …… উহ….. আআআআআআঅ…….. ঢোকা ঢোকা ঢোকা ঢুউউকআআ….. আআআআ….. ঊঊঊ…. মাআঅ গো গেল আমার গুদের জল খসে গেল….. ঊঊঊককককক… ইসসশশশশশ………..
পুর দশ মিনিট ধরে পোদ চোদা খাওয়ার পর আমার জল খসে গেল। আমি আর থাকতে পারলাম না। ক্লান্তিতে নিস্তেজ হয়ে ব্যালান্স না রাখতে পেরে পড়ে গেলাম। অভীকের বাড়াটাও পোদ থেকে বেড়িয়ে এল।
অভীক আমার সামনে এসে বাড়াটা হাতে নিয়ে খেচতে লাগল। নিয়ে পুরো ফ্যাদা আমার মাইতে ফেলল। নিয়ে আমার পাশে এসে বসে পড়লো।
বুঝলাম আজকের মতন ছুটি হল। আমার সারা গায়ে বীর্যের মাখামাখি। ততক্ষণে অভীকের ফোনে কলেজের সিনিয়ররা আমার লেংটু চোদনের ছবি দেখে রিপ্লাই করা শুরু করে দিয়েছে। কেউ কেউ তো টাকাও অফার করছে। বুঝে গেলাম যে, আমি এখন অফিসিয়াল রেন্ডি হয়ে গেছি। আর আমার বাড়ার অভাব হবে না।
Like Reply
#9
পৌলমি-র গাইনো ভিসিট

নমস্কার বন্ধুরা। আমি পৌলমি আপনাদের সেবায় আরও একবার। আমার আগের গল্প ‘কড়া চোদন’ আশা করি সবার ভাল লেগেছে।

আগের ঘটনা গুলির পর ৬/৭ বছর কেটে গেছে। এর মাঝে বহু পুরুষ ও মহিলা আমার জীবনে এসেছে। কেউ কেউ এক রাতের জন্য আবার কেউ কেউ এখনো টিকে আছে। মোট কথা, বিগত বছর গুলিতে আমার বাড়ার আর গুদের অভাব হয়নি। কলেজ শেষ করে চাকরি তে যোগ দিয়েছি, সেখানেও আমার অনেক নাগর আছে। তখনকার বিভিন্ন রোমাঞ্চকর ঘটনা পরে কখোনো আপনাদের বলব।
কিন্তু আজ আমি আমার জীবনের যে অধ্যায়টা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি, সেটা আমাদের বেশীর ভাগ মেয়েদের জীবনেই কখনো না কখনো এসেছে বা আসতে চলেছে। যেহেতু গাইনো ভিসিট আমাদের বেশীর ভাগ মেয়েদের জীবনেই বাস্তব ঘটনা, তাই আজকের কাহিনি কে আমি অতিরঞ্জিত করবোনা। পাঠক গণের কাছে আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি, কারণ এই গল্পে কোন রগরগে যৌনতা নেই। আছে শুধু বাস্তব আর এক চিমটি কল্পনার মশলা (স্বাদের জন্য)। তবে পাঠিকাদের দের স্যাটিস্ফ্যাকশন গ্যারেন্টীড। তাই পাঠিকাদের কাছে অনুরোধ নিজেরদের কল্পনা শক্তিতে (Imagination Power) শান দিয়ে দিন, গল্পে পড়তে পড়তে কাজে আসবে।
এখন আমার বয়স ২৬, গত তিন দিন হলো, আমার পিরিয়ড শুরু হয়েছে। আর তার সাথে তলপেটে প্রচন্ড ব্যাথাও হচ্ছে। পিরিওডের সময় এই ধরনের ব্যাথা নরমাল বলে প্রথমে পাত্তা দিইনি। কিন্তু কিছুতেই ব্যাথা কমছেনা আর ৩ দিন ধরে ঋতুস্রাব চলছে, বুকে স্তন এর বৃন্ত দিয়ে একটা রস টাইপের কিছু বেরোচ্ছে আর খুব ব্যাথা হচ্ছে।
প্রথমে আমি ভেবেছিলাম কমে যাবে । কিন্তু কিছুতেই কমছেনা দেখে আমি মাকে সব খুলে বললাম। মা আমাকে নিয়ে ডাক্তার এর কাছে যাবে বলে ঠিক করলো ।
আমি, আমার পিরিয়ড শুরুর সময় থেকেই একজন মহিলা D.G.O মানে গাইনো স্পেশালিস্টের কাছে দেখাতাম। ওনার চেম্বার আমার বাড়ি থেকে একটু দূরে ছিল। যদিও আমাদের বাড়ির কাছেই একজন গাইনো স্পেশালিস্ট ছিলেন, কিন্তু উনি পুরুষ ডাক্তার ছিলেন, তাই কখনো যাওয়া হয়নি। কিন্তু, আমার কাহিল অবস্থার দরুণ অত দূরে গিয়ে চেক-আপ করানোর বদলে মা আমাকে বাড়ির কাছের পুরুষ ডাক্তারের কাছেই নিয়ে যাবেন বলে ঠিক করলেন।
বিকেলেই মার সাথে আমি ডাক্তারের কাছে চলে এলাম। আমার আগে আরো দুজন ছিলেন এবং সবার শেষে আমার নাম।
প্রায় ৪৫ মিনিট অপেক্ষা করার পর, আমার ডাক পরলো। আমরা ভেতরে গেলাম। ডাক্তার বাবুর বয়স খুব বেশী নয়, ৩০ কি ৩২ হবে। ফরসা, লম্বা, স্বাস্থবান। পরনে নীল-সাদা স্ট্রাইপ শার্ট আর কালো প্যান্ট, গলায় স্টেথো।
উনি আমাদের দেখে বস্তে বললেন। আর জানতে চাইলেন, পেশেন্ট কে? আমি না মা।
মা আমাকে দেখালো।
ডাক্তার বাবু আমার থেকে আমার সমস্যার কথা জানতে চাইলেন। কিন্তু এক অচেনা পুরুষের কাছে হঠাৎ করে নিজের শরীর স্বম্মন্ধে বলতে আমার লজ্জা লাগছিল। আমায় লজ্জা পেতে দেখে, ডাক্তার বাবু আমার মা-র কাছে জানতে চাইলেন, আমার সমস্যার ব্যাপারে। আমার মা ডাক্তার বাবুকে সব খুলে বললেন।
-দেখুন না ডাক্তার বাবু, মেয়ের মাসিক চলছে। আর ওর তলপেটে খুব ব্যাথা করছে।
আর পেটের নিচে…।মা…মানে ওই কোমড়ের নি…নিচ থেকে আর বুক থেকে নাকি আঠালো রসের মতন বেরোচ্ছে।
আমি আর ডাক্তার বাবু দুজনেই বুঝতে পারলাম যে, আমার ভ্যাজাইনা-কে মা কোমরের নিচ বলে চালাচ্ছে। ডাক্তার বাবু আমার থেকে জানতে চাইলেন যে, এর আগে এরম কখনো হয়েছে কিনা।
-পিরিয়ডের সময় একটু-আধটু ব্যাথা হয়। কিন্তু এরকম বাড়াবাড়ি কখনো হয়নি।
-তোমার পিরিয়ড কি দেরিতে শুরু হয়েছিল? আর কোন যৌন সমস্যা আছে?
-না ডাক্তার বাবু, যে সময় শুরু হওয়ার তখনই হয়েছে আর কোন সমস্যা ও নেই।
এই শুনে ডাক্তার বাবু বললেন যে পরীক্ষা করে দেখতে হবে। আর আমার মাকে একটু বাইরে ওয়েট করতে বললেন। মা কে বাইরে যেতে বলছে দেখে আমিতো খুব ঘাবড়ে গেলাম। মা আমকে বলল যে, ভয় না পেতে আর সব সমস্যা খুলে বলতে। এই বলে মা বাইরে চলে গেল।
ডাক্তার বাবুর চেম্বারের এক দিকটা সবুজ পর্দা দিয়ে ঘেরা। উনি আমায় সেদিকে যেতে বললেন। আমি পর্দা সরিয়ে ভেতরে ঢুকে গেলাম এবং পেছন পেছন ডাক্তার বাবুও এলেন।
সামনে একটা টেবিলে কিছু যন্ত্রপাতি রাখা, একটা ডাক্তার বসার টুল, তার সামনে একটা রোগী পরীক্ষা করার চেয়ার।
যারা গাইনো ভিসিট করেছেন তারা এইধরনের চেয়ার দেখেছেন। যারা দেখেননি, তাদের জন্য একটু বর্ণনা করে নি। এই ধরেনের চেয়ারের সামনে দুটো হাতল থাকে, যাতে পা দুটো রাখতে হয়, এর ফলে ডাক্তার খুব সহজেই গুদ পরীক্ষা করতে পারেন। চেয়ারটা অনেকটা পিছনে হেলানো, যাতে রোগী আরামসে শুয়েও পড়তে পারে।
আমায় ডাক্তার বাবু ওই চেয়ারে বসতে বললেন। আমি গিয়ে বসলাম। আমি এখন একটা একটা লাল টপ, নীল ট্র্যাক প্যান্ট আর ভেতরে কালো রঙের ব্রা, প্যান্টি পড়ে আছি।
ডাক্তার বাবু বললেনঃ
-তোমার প্যান্টটা খুলতে হবে, না হলে পরীক্ষা করতে পারব না।
এই শুনে আমি তো ভীষণ লজ্জা পেলাম। ডাক্তার বাবু আমার মনের অবস্থা বুঝতে পারলেন।
-আরে আমি তো ডাক্তার, আমার সামনে লজ্জা কিসের। আমি পাঁচ বছর ধরে এই এক কাজ করে আসছি। তাই তুমি আমার সামনে লজ্জা পেও না। আর তোমার অস্বস্তি হলে আমি তোমার মাকে ভেতরে ডাকতে পারি।
আমি ভেবে দেখলাম, মা-র সামনে ডাক্তার আমায় লেংটু করে গুদ পরীক্ষা করলে, সেটা আরো অস্বস্তিকর ব্যাপার হবে। আর এটা আমার প্রথম কোন পুরুষের সামনে ল্যাংটা হওয়াও নয়। তাই আমি ডাক্তার বাবুকে বললাম :
-ঠিক আছে আপনি খুলে দিন।
ডাক্তার বাবু কিছু না বলে মুচকি হাসলেন, কি জানি কি মনে করলেন। উনি সামনের টেবিলে রাখা গ্লাভসটা পড়ে নিলেন। তারপর আমার কোমড় থেকে ট্র্যাক প্যান্টটা টেনে খুলে দিলেন। আমি পাছাটা একটু উচু করে সাহায্য করলাম। আমার প্যান্টি টাও পা গলিয়ে খুলে ফেললেন। আমার কোমরের নীচটা সম্পুর্ণ নগ্ন হয়ে গেল।
আমায় একটু নীচের দিকে সরে আস্তে বললেন। আমিও তাই করলাম
-এবার তুমি হাতল দুটোর উপর পা দুটো রাখো।
ঐ গম্ভীর পুরুষালি গলার নির্দেশ অমান্য করার সাহস আমার নেই। আমি হাতলের উপর পা দুটো রাখলাম। এতে আমার পা দুটো অনেকটা ফাক হয়ে গেল আর এখন আমার গুদটা সম্পুর্ণ ভাবে ডাক্তার বাবুর সামনে উন্মুক্ত। ডাক্তার বাবু আমার পা দুটো হাতলে লাগানো স্ট্র্যাপ দিয়ে বেধে দিলেন। আমার ভয় আর উত্তেজনা একসাথে হতে লাগল। উনি একটা ভিউয়িং লাইট জ্বেলে, সেটা গুদের সামনে সেট করে দিলেন। নিয়ে পরীক্ষা করা শুরু করলেন। নিচের দিকে নেমে বসার দরূণ আমার মাথাটাও অনেকটা নেমে আছে। তাই আমি পরিষ্কার দেখতে পারছিনা যে, ডাক্তার বাবু কি করছেন। শুধু অনুভব করছি।
আমি বুঝলাম আমার চুল ভর্তি গুদের মধ্যে ডাক্তার বাবু হাত রাখলেন। দু আঙ্গুল দিয়ে চুল কিছুটা সরিয়ে যোনির মুখ উন্মোচন করলেন। আঙ্গুলে গ্লাভসের উপর দিয়ে একটু লুব্রিকেন্ট মাখিয়ে নিলেন, আর দুটো আঙ্গুল গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন। আমার একটু ব্যাথা ব্যাথা করছে। কিন্তু তার চেয়েও যেটা বেশি হচ্ছে, সেটা হলো উত্তেজনা। ডাক্তার বাবু আঙ্গুলটা ভালো করে গুদের ভেতরে ঘোরাতে লাগলেন। আমি উত্তেজনায় জোড়ে জোড়ে নিশ্বাস নিচ্ছি। পুরূষের স্পর্শ পেয়ে আমার ভোদারাণি ততক্ষনে ভিজে গেছে। আমি উত্তেজনায় ছটফট করছি।
ডাক্তার বাবু এবার আঙ্গুলটা বার করে আনলেন। নিয়ে একটা আঙ্গুল পোদের ভেতর আরেকটা আঙ্গুল গুদের ভেতর ঢুকিয়ে দিলেন। এই ধরনের exam কে Recto-Vaginal exam বলা হয়। ডাক্তার বাবুর দুটো মোটা মোটা আঙ্গুল আমার দুই ফুটোয়। উনি আঙ্গুল ঘুরিয়ে ঘুরিয়ে পরীক্ষা করছেন। আমার তো আবস্থা খারাপ। মোন করতে ইচ্ছা হচ্ছে, কিন্তু কোনরকমে নিজেকে সংযম করে রেখেছি। শুধু চোখ বন্ধ করে আরাম নিচ্ছি।
দেঢ়/দু মিনিট ধরে এই পরীক্ষা চলল।
তারপর টেবিল থেকে আরেকটা যন্ত্র নিয়ে এলেন। এই যন্ত্রটার সাথে আমার আগেও পরিচয় ছিল। এর নাম স্পেকুলাম (Speculum)। এই যন্ত্রের মাধ্যমে গুদটা অনেকটা ফাক হয়ে যায় এবং জরায়ুর সংযোগ স্থল যাকে কারভিক্স (Cervix) বলে সেটি দেখা যায়। উনি মেটালের স্পেকুলাম টি আমার গুদের ভেতর ঢুকিয়ে ফাক করে দিলেন। আমার গুদের ঠোট দুটো অনেকটা ফাক হয়ে ভেতর পর্যন্ত দেখা যেতে লাগল। মেটালের হওয়ার দরূণ আমার গুদের ভেতর বেশ ঠান্ডা ঠান্ডা লাগছে। আর আমি ভেতর ভেতর বেশ গরম হয়ে যাচ্ছি।
বেশ কিছুক্ষণ আমার কারভিক্স পরীক্ষা করার পর, উনি বললেনঃ
-মাস্টারবেট করার সময় কি ঢোকাও ভেতরে?
ডাক্তার বাবুর প্রশ্ন শুনে আমার লজ্জায় কান কাটা গেল। খুব মৃদু স্বরে বললামঃ
-আঙ্গুল…
-আমায় সত্যিটা বলো, তোমার মাকে জানাবো না। শুধু আঙ্গুল ঢোকালে এরকম হয় না।
-আজ্ঞে ডাক্তার বাবু, মাঝে মাঝে শশা, গাজরও ঢোকাই।
-তোমার ভ্যাজাইনা দেখে মনে হচ্ছে, তুমি রেগুলার সেক্সে করো, তারপরেও শশা, গাজরের দরকার পড়ে কেন। এসব নোংরা জিনিস ঢোকাও বলেই একটা ইনফেকশন হয়ে গেছে। তবে চিন্তার কিছু নেই, আমি ওয়াশ করে দিচ্ছি। আর এসব নোংরা জিনিস ব্যাবহার করবে না। দরকার পড়লে একটা ডিলডো কিনে নিও।
ডাক্তার বাবু এবার একটা ইঞ্জেকশন নিয়ে এলেন, বেশ মোটা আর সিরিঞ্জ নেই। বুঝলাম এটা দিয়ে কোন ওষুধ গুদের ভেতর প্রবেশ করানো হয়। উনি একটা লিকুইড ইঞ্জেকশনের ভেতর ভরে নিলেন।
-এবার একটু জ্বালা করবে। সহ্য করতে হবে কেমন।
আমি ঘাড় নারলাম।
ডাক্তার বাবু মোটা ইঞ্জেকশনটা আমর যোনির ভেতর ঢোকালেন, মনে হল একটা লিঙ্গ কেউ ঢুকিয়ে দিল। এবার উনি ভেতরের লিকুইডটা ফোর্স করতে লাগলেন। মনে হচ্ছিল গুদের ভেতর কেও ঠান্ডা ঠান্ডা বীর্যস্থালন করছে।
আমার বেশ জ্বালা করছিলো। আমার মুখে যন্ত্রনা ফুটে উঠল, একটু কেদেও ফেললাম। ডাক্তার বাবু আমার কষ্ট বুঝতে পেরে, পরম স্নেহে আমার মাথায় হাত বুলিয়ে দিত থাকলেন। পুরো লিকুইডটা ভেতরে চলে যাওয়ার পর উনি ইঞ্জেকশনটা বের করে আনলেন। আমার একটু শান্তি হোলো।
এবার উনি একটা সরু রড নিয়ে এলেন যেটার মাথায় অনেকটা তুলো বসানো। উনি সেটা আমার যোনির ভেতরে দিলেন এবং ভেতরটা ভালো করে পরিষ্কার করে দিলন। আর তারপর একটা ওয়াইপার দিয়ে আমার গুদের বাইরে বেরিয়ে আসা
লিকুইডটা মুছিয়ে দিলেন। ডাক্তার বাবু এত যত্ন সহকারে আমার গুদটা ওয়াশ করে দিলেন, যে নিজের অজান্তেই ওনার প্রতি আমার একটা ভালোলাগার অনুভুতির জন্ম নিলো। আর লজ্জা ভাবটাও কেটে গেল। বরং এখন আমি, ডাক্তার বাবুর সামনে ল্যাংটো থাকাতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করছি।
-এবার তোমার স্তন দুটা পরীক্ষা করব।
আমি যেন এটাই শুনতে চাইছিলাম। এবার আর ওনাকে খুলিয়ে দিতে হলোনা, আমি নিজেই টপ টা মাথা গলিয়ে খুলে ব্রা টাও খুলে দিলাম। আমার ৩২D সাইজের ডাবকা দুদু দুটো বেরিয়ে এল। আমায় এত সাবলীল ভাবে সব খুলে ফেলতে দেখে, ডাক্তার বাবু একটু হকচকিয়ে গেলেন। আমার কিন্তু এই সদ্য পরিচিত পুরুষ মানুষটার সামনে, দুদু বের করে, গুদ কেলিয়ে, ল্যাংটো হয়ে শুয়ে থাকতে বেশ লাগছে।
উনি পুরানো গ্লাভসটা খুলে ফেললেন। আমার আগের ডাক্তার যোনি ও স্তন দুটো আলাদা আলাদা গ্লাভস পড়ে চেক করতেন। কিন্তু ইনি নতুন কোন গ্লাভস পড়লেন না। বোধহয় ইচ্ছা করেই, হয়ত সরাসরি আমার দুদু দুটো অনুভব করতে চাইছিলেন। আমিও তো তাই চাইছিলাম, সরাসরি পুরুষালি হাতের স্পর্ষ আমার মাইতে পেতে।
উনি প্রথমে আমার ডান স্তনটা নিয়ে পরীক্ষা করা শুরু করলেন। দু হাত দু দিক থেকে চিপে চিপে পরীক্ষা করছিলেন। একটা হাত সাইডে আরেকটা হাত উপর থেকে রেখে বুলিয়ে দিচ্ছেন। আমি সুখের আবেশে চোখ বন্ধ করে ফেলেছি। উনি এবার একটা আঙ্গুল দিয়ে আমার সেন্সিটিভ স্তন-বৃন্ত স্পর্ষ করলেন। আমি আর নিজেকে সংযম করে রাখতে পারলাম না। উত্তেজনায় ছটফট করে, মোন করে ফেললামঃ
আআহহহ……উঊ…ম্মম্মম…ম
ইশ! এ আমি কি করে ফেললাম?– যেটাকে আটকে রেখেছিলাম, সেটাই বেরিয়ে গেল। লজ্জায় মরে যাই আর কি।
উনি নিপ্লসটা ভালো করে চেপে চেপে পরীক্ষা করা শুরু করলেন। সেই টেপা খেয়ে তো আমার অবস্থাই খারাপ। মাই দুটো পাহাড়ের চূড়ার মতন খাড়া হয়ে আর বোঁটা দুটো কিশমিশের মতন লাল হয়ে গেল। আমার গুদে আরেক রাউন্ড জল চলে এল। আমায় কাতরাতে দেখে উনি বললেনঃ
-এত ছটফট করলে আমি কাজ করবো কি করে?
এই বলে ডাক্তার বাবু চেয়ারে লাগানো বেল্ট দিয়ে আমার হাত দুটো ও পেটের কাছে আরেকটা বেল্ট দিয়ে বাকি শরীরটা বেঁধে দিলেন। আমি এখন মাথা ছাড়া আর কিছুই নাড়াতে পারছিনা। আমি সম্পূর্ণ বন্দি অবস্থায় ডাক্তার বাবুর নিষ্পেষণ সহ্য করছি আর কেঁপে কেঁপে উঠছি। দুদু-তে আদর খেয়ে আমার এত সুখ হচ্ছে যে, গুদটাও একটা পুরুষালি বাড়া চাইছে। কিন্তু ওনাকে আমি একথা মুখ ফু্টে বলতে পারছি না।
আমার আগের ডাক্তার ম্যাম স্তন পরীক্ষার জন্য কখনো দু/তিন মিনিটের বেশী সময় নিতেন না। কিন্তু ইনি দেখি একটা স্তনেই পাঁচ মিনিট সময় দিয়ে দিলেন। আমার আর বুঝতে বাকি রইল না যে, ডাক্তার বাবুও মজা নিচ্ছেন।
কিন্তু উনি চাইলেই যে, আমি ওনাকে আরো অনেক মজা দেওয়ার জন্য তৈরি আছি, সেটা উনি বোধহয় বুঝতে পারছেন না।
আমি মনে মনে চেচিয়ে বলে যাচ্ছিঃ ‘প্লিস ডাক্তার বাবু, একটি বার বলুন, আপনি আমায় চুদতে চান। আমি সারা জীবনের মতন গুদ কেলিয়ে আপনার সামনে পড়ে থাকবো। এই অভুক্ত শরীরটা তো আপনার মতই এক হৃষ্টপুষ্ট পুরুষ মানুষ কে কাছে পেতে চায়’। কিন্তু আমার মনের কথা গুলো ওনার কান অব্ধি পৌছাল না।
এবার ডাক্তার বাবু, আমার বাম স্তনটা পরীক্ষা করা শুরু করলেন। সেই একই ভাবে দুহাত দিয়ে দুদিক চেপে আর মাঝে মাঝে নিপ্লসে চিপা। ঊঃফ্! আজ আমি জ্বলে পুড়ে শেষ হয়ে গেলাম। আমার সারা শরীরে বেল্ট বাধা আর একজন পুরূষ আমার দুদু নিয়ে ইচ্ছা মত্ন খেলা করে যাচ্ছে। নিজেকে ঠিক বন্ডেজ পর্নের হিরোইন মনে হচ্ছে।
পাঁচ প্লাস পাঁচ মিনিট, মোট দশ মিনিট আমার তুলতুলে দুদু দুটো নিয়ে খেলা করার পর, একটা লিকুইড তুলো তে লাগিয়ে আমার দুদু দুটো ওয়াশ করিয়ে দিলেন। বোঁটা দুটোতে একটু বেশি যত্ন করে ওষুধটা লাগালেন। আমার কিশমিশের মতন গাঢ় বাদামী বোঁটা দুটো, মনে হয় ওনার বেশ পছন্দ হয়েছে।
নিয়ে সব বেল্ট খুলে আমায় মুক্ত করে দিলেন। আমি চেয়ার থেকে মাটিতে নেমে দাড়ালাম। ডাক্তার বাবু আমার ৫ ফুট ২ ইঞ্চির ল্যাংটা শরীরটা পা থেকে মাথা পর্যন্ত একবার দেখে নিলেন। একবার বোধহয় চোখ দিয়ে চুদে দিতে চাইলেন।
-তোমার স্তনে কোন ইনফেকশন নেই। একটা ওষুধ লিখে দিচ্ছি। ওটা স্নানের পর স্তন আর ভ্যাজাইনার আসে-পাসে লাগাবে আগামি এক সপ্তাহের জন্য। ভ্যাজাইনাতে নোংরা কিছু দেবে না, আর আন্ডারওয়্যার পড়বার আগে পরিষ্কার করে নেবে।
-ঠিক আছে ডাক্তার বাবু।
-আর কোন অসুবিধা হলে নির্দ্বিধায় চলে আসবে। তুমি তো এখন আমার চেম্বার চিনেই গেলে, তাহলে এখন থেকে মা কে ছাড়া একাই চলে আসতে পারবে মনে হয়। প্রেসস্কিপশনে আমার নাম্বার আছে, আসার আগে একটা ফোন করে নিও।
এই লাস্ট দুটো কথা, মানে ওই মাকে ছাড়া একা আসা আর ফোন করে আসা। এর মধ্যে কি কোন আলাদা ইঙ্গিত ছিল? পরের বার এলে কি স্পেশাল ট্রিটমেন্ট পাবো? বোধহয়…
-এখন তোমার ছুটি, তুমি ড্রেস গুলো পড়ে নাও।
এ…বাবা…আমার তো খেয়াল-ই ছিলো না আমি এতক্ষণ ল্যাংটা হয়ে কথা বলছি। উনিও তো আরো আগেই আমায় জামা-কাপড় গুলো পড়ে নিতে বলতে পারতেন, পরীক্ষা করা তো কখন শেষ হয়েছে।
বাঃহ! ডাক্তার বাবু তো দেখছি ভালোই সু্যোগের সদ্ব্যবহার করতে পারেন।
আমি জামা-কাপড় গুলো পড়তে শুরু করলাম। আর যতক্ষণ ধরে পড়লাম, উনি পুরো সময়টা চেয়ারে বসে আমায় দেখে গেলেন। আমার উল্টানো তানপুড়ার মতন পাছা থেকে নজরই সরছিলো না।
আমিও এঞ্জয় করলাম ব্যাপারটা।
আমি ড্রেস পড়ে বাইরে এলাম, উনিও আমার পিছন পিছন এলেন। ডাক্তার বাবু, মা কে বুঝিয়ে দিলেন যে, চিন্তার কিছু নেই। মা ওনাকে ফিস্ দিলেন। আর তারপর আমি আর মা বাড়ির জন্য রওনা দিলাম।
আমি ঠিক করে নিয়েছিলাম, আর আগের মহিলা ডাক্তার নয়, এখন থেকে ইনিই হবেন আমার পার্সোনাল গাইনো। আর খুব তাড়াতাড়ি আমাকে আরেকবার আস্তে হবে, তবে মা-কে না নিয়ে একা আর ফোন করে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে। সেদিন কি হয় সেই অপেক্ষায় রয়েছি, নিশ্চয়ই ভালো কিছু হবে।
Like Reply
#10
পৌলমি-র গাইনো ভিসিট পর্ব-২

গত পর্বে আপনাদের বলেছিলাম, আমার পিরিওড যনিত কিছু সমস্যার কারণে আমি একজন পুরুষ গাইনো ডাক্তার কে দেখাতে যাই এবং সেখানে ডাক্তারবাবু কিভাবে আমায় ল্যাংটো করে আমার সম্পূর্ণ শরীর পরীক্ষা করেছিলেন।

কিন্তু সেদিনের পরীক্ষা ছিলো অসম্পূর্ণ। সেই শারীরিক পরীক্ষায় আমার রোগ ধরা পরলেও, শরীরের ক্ষিদে মেটেনি এবং আমার অনুমান শুধু আমার নয়, ক্ষিদে সেদিন ডাক্তার বাবুরও পেয়েছিল কিন্তু পেশাদারিত্তের বেড়াজালে আটকে পড়ে সেদিন উনিও নিজের ক্ষিদে মেটাতে পারেননি।
আমার যৌবনের রসে ভরা ডাবকা শরীরটাকে ভোগ করার সুপ্ত বাসনা মনে নিয়ে, পরীক্ষা শেষে উনি আমায় আরেক বার আস্তে বলেছিলেন, একা…একা… আগে থেকে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে।
সেদিনের পর থেকে দু সপ্তাহ ধরে মনটা কেমন চঞ্চল হয়ে রয়েছে। এক অভিজ্ঞ পুরুষ মানুষের স্পুর্ষে ক্ষিদেটা আরো বেড়েছে। বিগত কয়েক বছরে নিজেকে, বহু পুরুষ মানুষের ভোগ্য বস্তু করে তুলেছি। কলেজ সহপাঠী থেকে অফিস কলিগ, বান্ধবীর দাদা থেকে বান্ধবীর বাবা কাউকে বাদ রাখিনি, খেয়েছি আর খাইয়েওছি। আর সেই অভিজ্ঞতার দরূণই বুঝতে শিখেছি, একজন বয়স্ক অভিজ্ঞ পুরুষই পারে নারী শরীরটাকে ধৈর্য্য ধরে রসিয়ে রসিয়ে ভোগ করতে।
আর ইনি তো একে তিরিশোর্দ্ধ অভীজ্ঞ আর তার উপর আবার ডাক্তার সেটাও আবার স্ত্রীরোগ বিশেষজ্ঞ। মানে নারী শরীরের অন্তর ও বাহির যার নখদর্পণে। একেবারে জমে-ক্ষীর কম্বিনেশন যাকে বলে আরকি।
তাইতো মনটা আরো বেশি করে তাকে পেতে চাইছে। স্বপ্নের মধ্যে শুধু ডাক্তার বাবুকে দেখছি আর গুদ ভিজিয়ে ফেলছি।
ডাক্তার বাবুর ওষুধে ভালোই কাজ হয়েছে। ভাবলাম এই সুখবরটা তো দিতেই হয়, তার সাথে কাজের কথাটাও সেরে ফেলব। যেমন ভাবা, তেমন কাজ। প্রেসস্কিপশনের নাম্বার দেখে ফোন করলাম।
ওপারে সেই গুরি-গম্ভীর চেনা পুরুষালী কন্ঠঃ
-হ্যালো! কে বলছেন?
-হ্যালো! ডাক্তারবাবু আমি পৌলমি…।
-হ্যা পৌলমি বলো, কেমন আছো?
(একবারে নাম বলতেই চিনে ফেলেছে দেখছি। মনে হয় আগুন দু দিকেই লেগেছে)
-হ্যা, ডাক্তার বাবু খুব ভালো আছি। আপনার দেওয়া ওষুধ গুলো খুব ভালো কাজ করেছে।
-এতো খুব ভালো কথা। পেশেন্ট ভালো হলে আমিও শান্তি পাই। তুমি বরং আরেকবার এসে দেখিয়ে যাও। তাহলে আমিও কনফার্ম হতে পারি যে, তুমি ঠিক হয়ে গেছো।
(এটা শোনার জন্যই তো ফোন করেছি ডাক্তারবাবু)
-হ্যা ডাক্তারবাবু আমি সেটা বলার জন্যই ফোন করেছিলাম। কবে যাব ডাক্তারবাবু?
-তুমি আগামী পরশু দিন আস্তে পারবে?
-ঐ দিন তো আমার অফিস আছে। আমার আস্তে একটু দেরি হবে ৮টার পর হবে।
-হ্যা! হ্যা! কোন অসুবিধা নেই। রাতের দিকে হলেই তো ভালো। ঐ সময় অন্য পেশেন্ট থাকেনা। তাই চেক-আপ করতে সুবিধাই হবে। তুমি তোমার সময় মতন এসো, আমি অপেক্ষা করবো।
ডাক্তার বাবু কথার মধ্যে দিয়ে কিসের ইঙ্গীত দিচ্ছিলেন সেটা আমি ভালোই ধরতে পেরেছিলাম। চেম্বার ফাকা থাকলে চেক-আপের সুবিধা হয়, না কিসের সুবিধা হয় তা আমি জানি। আর সেই জন্যই তো আরও গরম হয়ে যাচ্ছিলাম। এই দু দিন যেন আর কাটতে চাইছে না। এক একটা দিন একশো দিনের সমান মনে হচ্ছে। সারাদিন শুধু ডাক্তার বাবুর কথা ভাবছি। এই দুদিন রাতে স্বপ্নের মধ্যে ডাক্তার বাবু এলেন আর এসে দুদু টিপে দিলেন, গুদ খেচে দিলেন, আর আমি প্যান্টি ভিজিয়ে একাকার করলাম।
দেখতে দেখতে শুভদিন এসেই গেল। আমি একটু স্পেশাল সাজলাম। লাল শার্ট আর নীল জিন্স তারসাথে ভেতরে লাল ব্রা আর লাল থং।
থং হলো এমন এক ধরনের প্যান্টি যেটা গুদটা কোনরকমে ঢেকে রাখে আর পোদটা থাকে সম্পুর্ণ উন্মুক্ত। এটা আমার সবচেয়ে পছন্দের লঞ্জারি।
যাইহোক, বাড়িতে জানিয়ে দিলাম ফিরতে রাত হবে। অফিস পৌছালাম। মন বসলোনা কাজে, কোন রকমে কাজ শেষ করে একটু আগেই বেরিয়ে এলাম।
৮ টার একটু আগে পৌছেও গেলাম। গিয়ে দেখি একজন পেশেন্ট রয়েছেন। আমায় দেখে একটু হেসে অপেক্ষা করতে বললেন। আমি বাইরের ঘরে এসে বসলাম। দশ মিনিট পরে ঐ পেশেন্ট বেরিয়ে এলেন সাথে ডাক্তার বাবুও। পেশেণ্ট বেরিয়ে যাওয়ার সাথে সাথে চেম্বারের দরজা ভেতর থেকে পুরো বন্ধ করে দিলেন। চেম্বার আজকের মতন বন্ধ। ভেতরে শুধু আমরা দুজন।
-এসো পৌলমি। ভেতরে এসো। অফিস থেকে তো মনে হয় সোজাই চলে এসেছ। তোমার জন্য কিছু স্ন্যাক্সের ব্যাবস্থা করেছি। আগে খেয়ে নেবে এসো, তারপর চেক-আপ।
এই জন্যই তো আমি অভীজ্ঞ পুরুষ মানুষ এতো প্রেফার করি। এরা মেয়েদের প্রতি সংবেদনশীল হয় আর মেয়েদের মনটা বুঝে চুদতে পারে। আমি যে অফিস থেকে খালি পেটে সোজা চলে আসবো, সেটা উনি ঠিক মাথায় রেখেছেন।
ভেতরে ঢুকে দেখি এলাহি আয়োজন। কেক, পেস্ট্রি, স্যান্ডুইচ, মিষ্টি…আরো কত কি… কোন কিছুই বাদ নেই।
-একি ডাক্তার বাবু, করেছেন কি? এত কিছু কে খাবে?
-আরে এ আর কি, একটু সামান্য আয়োজন। আর তুমি হলে গিয়ে স্পেশাল পেশেন্ট।
-ইশ কি যে বলেন।
ওত কিছু আমার একার পক্ষে সম্ভব ছিল না। আমারা দুজনে মিলেই ভাগ করে শেষ করলাম। খেতে খেতে বিভিন্ন বিষয়ে আলোচনা হল। যেমন আমি কোথায় কাজ করি, কি করি, প্রেম করছি কিনা। আমিও জানতে পারলাম যে উনি বিবাহিত এবং দেঢ় বছরের বাচ্চা আছে। আমি যদিও সেরকম কিছুই আশা করেছিলাম। এদিক সেদিকের গল্প করতে করতে খাওয়া কমপ্লিট হলো। আমিও অনেকটা কমফোর্টেব্ল হয়ে গেলাম, প্রথমদিকে একটু ইতস্তত বোধ কাজ করলেও সেটা কেটে গেল। ডাক্তার বাবু বেশ ভালোই খেলছেন।
-তুমি রেডি হলে চলো, চেক-আপ শুরু করি।
-হ্যা! চলুন।
চলে এলাম সেই পর্দা ঘেরা জায়গায়। সেই চেনা রোগী পরীক্ষার চেয়ার, সেই টেবিল আর যন্ত্রপাতি। ডাক্তার বাবুও এলেন পেছন পেছন।
-আমি কি চেক-আপ শুরু করতে পারি
-নিশ্চই।
-পৌলমি তুমি তো জানোই। চেক-আপের জন্য কি করতে হবে। তুমি তৈরি হয়ে নাও আর আমিও তৈরি হয়ে নি।
বুঝলাম, উনি আমায় জামা-প্যান্ট খুলে ল্যাংটো হতে বলছেন। উনি টেবিলের কাছে চলে গেলেন যন্ত্রপাতি রেডি করতে।
আমি আমার শার্টটা খুলে ফেললাম তারপর প্যান্টটাও। কিন্তু, ব্রা-প্যান্টি না খুলেই দাঁড়িয়ে রইলাম।
যার জন্য আমার পছন্দের লঞ্জারিটা পড়েছি, সেই খুলবে সেটা।
ঘরের আয়নায় নিজেকে দেখতে পেলাম। লাল রঙের লঞ্জারি তে যেন নিজেকেই নিজের সেক্স-বোম্ব লাগছে। প্যান্টিটা কোনরকমে গুদটা ঢেকে রেখেছে, ব্রা থেকে ৩২ D সাইজের দুদু দুটো যেন বেরিয়ে আস্তে চাইছে। আর পোদের কথা ছেড়েই দিন, থং তো পরেইছি পোদ দেখাব বলে।
ডাক্তার বাবু আমার দিকে ঘুরলেন। আর ঘুরেই থ, একেবারে মাথা ঘুরে গেল ওনার। একদৃষ্টিতে আমার দিকে চেয়ে আছেন। আমি একটা লাজুক লাজুক দুষ্টু হাসি দিলাম, নিয়ে একবার ৩৬০° ঘুরে পাছা সহ পুরো শরীরটা দেখিয়ে দিলাম।
ডাক্তার বাবু আমার তরফ থেকে গ্রীন সিগনাল পেয়ে গেলেন।
আমার কাছে এসে আমায় জিজ্ঞেস করলেনঃ
-এত কিছু কি আমার জন্য?
-হ্যা! আপনিও তো আমার স্পেশাল ডাক্তার বাবু।
-তাই বুঝি?
-হুম, ডাক্তার বাবু। আমায় কেমন লাগছে বললেন না তো?
প্রথমে আমার পেটের উপর হাত দিয়ে, আরেকটা হাত কোমরে রেখে নিজের কাছে টেনে নিলেন। নিয়ে আমার কানের কাছে মুখ এনে ফিসফিসিয়েঃ ‘পুরো সেক্স-বোম্ব লাগছে তোমায়’ এই বলে উনি আমার কানের লতি কামড়ে দিলেন। আমি আরামে ‘আহ’ করে উঠলাম।
এবার একটা হাত আমার বাম মাইতে দিলেন, নিয়ে ব্রায়ের উপর থেকেই আলতো করে টেপা শুরু করলেন। আমার চোখে চোখ রেখে আমার দুদু টিপছেন আর আমার নিশ্বাস ভারী হয়ে আসছে। আমি আর থাকতে পারলাম না, ওনার গালে হাত দিয়ে কাছে টেনে ঠোটে ঠোট দিয়ে দিলাম। আর আমার গুদ দিয়ে একটু জল বেরিয়ে লাল প্যান্টির সামনে টা গোল করে ভিজিয়ে দিল।
ডাক্তার বাবু ততক্ষণে বাম মাই ছেড়ে ডান মাইতে হাত দিয়েছেন, ব্রায়ের উপর দিয়েই আদর করছেন। মাঝে মাঝে পেটে নাভির কাছে আলতো করে আঙ্গুল দিয়ে বুলিয়ে দিচ্ছেন। আঙ্গুলের স্পর্ষে আমি শিউড়ে উঠছি।
পুরো দু মিনিট ধরে চুমু খাওয়ার পর ওনার জীভ আস্তে আস্তে আমার মুখে প্রবেশ করল। ধীরে ধীরে পুরো মুখ জুড়ে ওর জীভ ঘুরে বেরাতে লাগল।
খুব সময় নিয়ে খেলছেন ডাক্তার বাবু, যা আমার ক্ষিদেটা আরো বাড়িয়ে তুলছে। উনি এবার স্মুচ করতে করতে, পেট থেকে হাত আস্তে আস্তে নামাতে শুরু করল। নাভি…তলপেট… হয়ে হাতটা নামছে আর আমি কেপে কেপে উঠছি, গুদটা আরো ভিজে যাচ্ছে। হাতটা শেষে থং-এর উপর এসে থামল।
-একি… এইটুকুতেই ভিজিয়ে ফেলেছো?
-অনেকদিন ধরে উপস করে আছি ডাক্তার বাবু…
-এবাবা… তোমার এত কষ্ট আগে বলবে তো… আর চিন্তার কোন কারণ নেই, আজ তোমার সব আগুন নিভিয়ে দেব।
বলে থং-এর উপর দিয়ে গুদ ঘষতে লাগলেন। এবার উনি আমার ব্রাটা খুলে দিলেন, আমার ৩২D সাইজের বাতাবি লেবু দুটো বেরিয়ে এলো আর আমার হাত দুটো উপর দিকে তুলে আমার ডান বগলে মুখ গুজে দিলেন। উপরে বগল চাটছেন আর নীচে গুদ ঘষছে্ন আর আমি মাঝে পাগল হয়ে যাচ্ছি। বগল চাটতে চাটতে মাঝে মাঝে দুদুও কামড়ে দিচ্ছেন, পোদ চটকে দিচ্ছেন। আমি উত্তেজনায় মাঝে মাঝে মোন করে ফেলছি।
-আআহহহ ডাক্তারবাবু… আপনি না ভীষণ অসভ্য…উফফফ
-সেকি সোনা! কেন?
-এই যে আমায় চেক-আপ করবেন বলে ডেকে এনে কিসব করছেন?
-চেক-আপই তো করছি সোনা্…উম্মম্ম (বলে আবার মাই কামড়ালেন)
-ইসসস! আআআউউউচ… চেক-আপ করছেন তো যন্ত্রপাতি কই?
-ওইসব যন্ত্র বাকিদের জন্য। তুমি স্পেশাল… তাই আমি আমার যন্ত্রটা তোমার ভেতর ঢুকিয়ে ভালো করে চেক-আপ করবো।
-ইশশশ! ডাক্তারবাবু কিসব বলছেন? আআহহ…হহ আমি তো পাগল হয়ে যাচ্ছি…উমম্ম্ম!
-পাগল তো আমি হয়েছি সোনা…সেদিনের পর থেকে…উউম্মম
-কেনো? বাড়িতে বউ আছে তো?
-সেতো বাচ্চা হওয়ার পর থেকে ছুতেও দেয়না। খুব বেশী হলে মাসে একবার। তাতে কি আর ক্ষিদে মেটে বল?
-এবাবা তাহলে আমরা দুজনেই তো খুব কষ্টে আছি…আসুন আমারা একে অপরের কষ্ট মেটাই।
ডাক্তার বাবুর প্যান্টে এতক্ষণে তাবু তৈরী হয়েছে আর সেটা আমার তলপেটে খোঁচা দিচ্ছে। আমি আস্তে আস্তে ওনার জামা খুলতে শুরু করলাম। জামা খোলার পর উনি নিজেই গেঞ্জিটা খুলে দিলেন।
উউফফফ বুকে ঘন লোম…লোম দেখেই আমার মাথা খারাপ হয়ে গেল। লোমের চাদরে নিজের মুখ গুজে দিলাম।
নিয়ে আস্তে আস্তে প্যান্টে হাত দিলাম…বেল্টটা খুলে প্যান্টটা নিচে নামিয়ে দিলাম। বাড়াটা মনে হচ্ছে জাঙ্গিয়া ছিড়ে বেরিয়ে আস্তে চাইছে। বাড়া মশাইয়ের এত কষ্ট আমি সহ্য করতে পারলাম না। জাঙ্গিয়াটা টেনে নামিয়ে বাড়াটাকে মুক্ত করে দিলাম।
বাড়াটা তড়াক করে লাফিয়ে সোজা হয়ে দাড়াল। সামনে গাঢ় গোলাপি রঙের ডিমাকৃতি মুন্ডুটা মনে হচ্ছে আমায় দেখে রাগে ফুঁসছে। একবার গুদে ঢুকলে আর রক্ষে নেই, একেবারে ফালা ফালা করে দেবে।
অভিজ্ঞতা থেকে বুঝলাম এই বাড়াটা ৬.৫ ইঞ্চি মতন লম্বা আর ৬ ইঞ্চি মতন চওড়া। ডাক্তার বাবু প্রায় ৬ ফুট লম্বায়। ফরসা, নাদুস নুদুস শরীর শুধু বুকে আর তলপেটে লোম আছে। বাড়ার নিচে হৃষ্ট পুষ্ট দুটো বিচি বোঝা যাচ্ছে।
ডাক্তার বাবু এবার আমায় দাড় করিয়ে রেখে নিজে উবু হয়ে বসে গেলেন। আমার নাভিতে একটা চুমু খেয়ে দাঁত দিয়ে টেনে প্যান্টিটা খুলে দিলেন। এবার আমাকে চেয়ারে আধশোয়া করে নিজে নীচে বসলেন।
আমার পায়ের পাতায় চুমু খেতে শুরু করলেন। পায়ের পাতা, গোড়ালি হয়ে ধীরে ধীরে থাইতে উঠে এলেন। থাইতে প্রত্যেকটা চুমুর সাথে সাথে আমি শিহরিত হচ্ছি। চুমুর সাথে সাথে আমার থাইতে আচড় কেটে দিচ্ছেন…উফফফ আমার অবস্থা আরো খারাপ হয়ে যাচ্ছে। নিয়ে হঠাৎই গুদের চেড়ায় আলতো চুমু।
আআউউউম্মম…
ততক্ষনে একটা হাত মাই-তে পৌছে গেছে। আস্তে আস্তে মাইটেপা চলছে।আস্তে আস্তে উনি উপরে আসছেন…নাভির কাছে এসে নাভিটা জীভ দিয়ে চাটতে লাগলেন। নাভির ফুটোয় জীভটা ঠেলে ঢুকিয়ে দিচ্ছেন…আআআহহহ কি সুউউউউখ…।।পেটের আশেপাশে কয়েকটা চুমু …উউম্মম্ম!! আমি ভেবেছিলাম এবার উনি আমার মাই খাবেন, কিন্তু উনি সোজা উপরে এসে আমায় স্মুচ করা শুরু করলেন। ডীপ স্মূচ করতে করতে মাই টিপছেন, আস্তে আস্তে টেপার চাপ বাড়ছে…বোটা মুচড়ে দিচ্ছেন…উউম্মম্ম।
আমার হাত এবার পৌছে গেছে ওনার ধনের কাছে…ডাক্তার বাবুর লোহার মতন শক্ত গরম ধনটা ধরে ফেললাম। বাড়াটা বেশি লম্বা না হলেও বেশ মোটা…এক হাতের মুঠোয় আসছে না।স্ট্রোক করতে লাগলাম। বাড়ার মুন্ডিতে হাত পড়তেই ডাক্তারের অবস্থা খারাপ… আহহ করে মোন করে আমার বোটায় জোড়ে কামড়ে দিল।
-আআআহহউউউচ… আস্তে…লাগে তো?
-সরি…সরি…আসলে অনেকদিন পর কেউ হাত দিল, তাই আর সামলাতে পারিনি।
ডাক্তার বাবু এবার একটা হাত আমার গুদের চেড়ায় ঘসতে শুরু করলেন আর ডান মাই টা মুখে নিয়ে বাম মাইটা টিপ্তে লাগলেন। জীভ দিয়ে এরিয়োলা টা চেটে দিচ্ছেন আর দাত দিয়ে বোটা মুচড়ে দিচ্ছেন। আরেকটা মাইতে ময়দা মাখা হচ্ছে। নীচে ক্লীট টা কখনো মোচড়ান তো কখনো আঙ্গুল দিয়ে ঘষেন। আমার অবস্থা সঙ্গীন। জোড়ে জোড়ে নিঃশ্বাস নিচ্ছি। দুদু দুটো উপর-নীচ হচ্ছে। জোড়ে জোড়ে স্ট্রোক করতে শুরু করেছি…ওনারো অবস্থা খারাপ।
-69 করবে পৌলমি?
-হ্যা! চলুন
ডাক্তার বাবু মাটিতে পিঠ দিয়ে শুয়ে পরলেন। আমি মুখের উপর গুদ রেখে, ঝুকে বসে গিয়ে বাড়াটা ধরলাম। বাড়া দিয়ে প্রিকাম বেড়োতে শুরু করে দিয়েছে।
অন্যদিকে ডাক্তার বাবু আমার তানপুরার মতন পাছার দাবনা দুটো দুহাতে ফাক করে নিয়ে গুদ আর পোদের গন্ধ শুকছে। এবার জিভ দিয়ে একবার গুদের চেড়া থেকে পোদের ফুটো পর্যন্ত চেটে দিল। উম্মম্মম খুব আরাম…। আরামে চোখ বুজে ফেললাম।
আমি ওনার মুতের ফুটোয় একটা কিস করলাম। প্রি-কাম টা চেটে দেখলাম দারুণ। জীভের পিছনটা দিয়ে বাড়ার ফুটোটা ঘষে দিলাম, জীভের ডগাটা দিয়ে ফুটোতে চাপ দিলাম, উনি আরামে শিউড়ে উঠলেন। এবার আস্তে করে পুরো ধনটা মুখে নিয়ে নিলাম, মনে হল গরম কিছু একটা মুখে নিলাম। ওনার বিশালাকার ধন আমি ঠিক করে মুখে রাখতেও পারছিলাম না। যাইহোক কোনরকমে চোষা শুরু করলাম।
‘অম… অম..আঅম…আম.. চুক চ… চুক…উম্ম্ম অক অক উম্ম…’ নানা শব্দ করতে করতে চুষতে লাগলাম।
চুষতে চুষতে জীভ দিয়ে বুলিয়ে বাড়াটা আরো রসালো করে নিলাম। একহাতে টসটসে বিচি দুটো চটকাতে চটকাতে চুষতে লাগলাম, থাইতে আঁচড় কেটে দিলাম। ডাক্তার বাবু ‘আআ…হহ উউঃহহহ উউউম্মম্ম … ওঃফ কি চুষছো গো সোনা…’। করে মোন করতে লাগলেন।
ডাক্তার বাবু এবার হঠাৎই জীভটা ঠেলে ঢুকিয়ে দিল গুদের (চোদার) ফুটোর অন্ধকারে।
-উঃহ…যূরী মা…আ… গো আমি মরে যাবো সুখে …..
আরেকটা আঙ্গুল উনি গুজে দিলেন পোদের ফুটোয়। উনি প্রথমে ভেবেছিলেন আমার পোদটা ভার্জিন। সেই ভুল ধারণা ভেঙ্গে যেতে একটু অবাক হলেনঃ
-বাঃহ! তুমি পোদও মাড়িয়েছো আগে?
-হ্যা! ডাক্তার বাবু
-আমায় কেউ পোদ মারতে দেয়নি। তুমি দেবে সোনা?
-নিশ্চয়ই ডাক্তার বাবু। আমি আপনাকে সব দেব…উম্মম
-উউফফ! থাঙ্ক ইউ সোনা!
বলে আবার আমার গুদে মনোনিবেশ করলেন। এক হাতে আমার ক্লিট ডলে দিচ্ছিলেন আর এক হাতে আমার ৩২D সাইজের মাই টিপছিলেন। জিভ দিয়ে গুদের ফুটোয় গভীর অব্ধি পৌছে যাচ্ছিলেন। আমি মনের সুখে গুদে জিভ চোদা খাচ্ছিলাম। আমার আওয়াজ আরো উঁচু স্কেলে উঠতে লাগলো ‘ইসসস… ওহঃ… উমম…ম্ম মাঃহ্ মাহ… উম ইইইসস রে…এএ…হ’। মনে হচ্ছিল আমি স্বর্গে পৌছে গেছি। আমার গুদ থেকে চটচটে আঠা আঠা আর মিষ্টি মিষ্টি রস বের হতে লাগলো।
এদিকে ওনার মিষ্টি মিষ্টি প্রিকামে আমার মুখ ভরে যাচ্ছে।আমি এবার বাড়াটা বের করে আবার হাতে নিলাম। পুরো রসালো হয়ে গেছিলো। আমি একদলা থুতু বাড়াটার উপর দিলাম… “থুঃ…”। নিয়ে হাত দিয়ে ডলতে ডলতে আরো রসিয়ে দিলাম। বাড়া ডলার পচ পওচ পচ আওয়াজ হচ্ছে। গোলাপি মুন্ডুটা পুরো রসে চকচক করছে।
আমি আবার মুখে নিলাম। আমার ছেনালি-পনা ওনাকে গরম করে দিল। আর ডাক্তার বাবু নীচ থেকে কোমড় দুলিয়ে মুখ ঠাপ দিতে লাগলেন। আমি শুধু ওক্ ওক্… ওক্ ওক্… করে আওয়াজ করছিলাম আর ওই অবস্থাতেও বাড়াতে জীভ দিয়ে আদর করে দিলাম।
এবার উনি গুদ থেকে জীভ বার করে পোদটা চাটতে শুরু করলেন। আর দুটো আঙ্গুল গুজে দিলেন গুদের ভিতর। আঙ্গুল দুটো সরাসরি আমার জি-স্পট স্পর্ষ করল। যে জি-স্পট খুজে পেতে অন্যদের অবস্থা খারাপ হয়ে যায়, এক চান্সে সেখানে পৌছে গেলেন আমার গাইনো ডাক্তার বাবু। জি-স্পটে আঙ্গুলের ছোয়া পেয়ে আমার মাথা ঘুরে গেল। চোখে মনে হল অন্ধকার দেখছি।
ডাক্তার বাবু জোরে খেঁচতে শুরু করলেন। সারা ঘর জুড়ে এখন গুদ খেচার পচ… ফচ… পচ… ফচ্চ আওয়াজ। আমি কাটা মুরগীর মতন লাফাতে আর শিৎকার করতে লাগলাম।
আমার মুখ চোখ লাল হয়ে গেছে। আর থাকতে পারছিনা। বাড়াটা ধরে স্পীডে আপ-ডাউন করছি।
‘ওহঃ… উমম…ম্ম মাঃহ্ মাহ… উম ইইইসস রে…এএ…হ’ ডাক্তার বাবু আমার জলীয় পিচ্ছিল গুদে, আরও স্পীডে খেঁচতে লাগলেন।
-‘ঊঊঊঃ আআআআআহ আঃ…হ…উঃহহ….. আমি মরে যাবো….. কী করছেন ডাক্তার বাবু । ইশ ইশ ইস…. আমার হবে …. আমার গুদের জল বেরবেএএ…. আআ…হহহ’
-আআঃ…হ উম্মম আআ…আমারো হবে সোনা…জোড়ে খেচো…
আমি চোখে অন্ধকার দেখলাম, তলপেটটা মোচড় দিয়ে উঠল, আমার হাত পা সব অবশ হয়ে এল। শরীরটা কেপে কেপে উঠল উত্তেজনায় আর সেই মুর্হূতেই গুদের ভিতর ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটল। আমি ডাক্তার বাবুর মুখে রস ছেড়ে দিলাম। আর সেই মুহুর্তেই ওনার কোমড় মোচড় দিয়ে উঠল। উনি ‘আআহহহহহ উউউ্‌ম্মম উউউহহহহ’ করে উঠলেন। বাড়াটা কেপে উঠে একদলা থকথকে ফ্যাদা ছিটকে বেড়িয়ে এল আমার মুখের উপর।
আমি নিস্তেজ হয়ে পড়েছিলাম। মিষ্টি মিষ্টি ফ্যাদার কিছুটা আমি খেয়ে নিলাম আর কিছুটা ডাক্তার বাবুর পেটের উপর এসে পড়ল। এরপর আমি নিচে নেমে ডাক্তার বাবুর পাশে কিছুক্ষণ শুয়ে রইলাম।
Like Reply
#11
পৌলমি-র গাইনো ভিসিট-অন্তিম পর্ব

গত পর্বে আপনারা পড়েছিলেন কিভাবে কামের তাড়নায় অস্থির হয়ে আমি ডাক্তার বাবুর হাতে নিজেকে সঁপে দিয়েছিলাম। একটু সুখের আশায় পৌছে গিয়েছিলাম ওনার চেম্বারে, সেক্সি লঞ্জারি পড়ে। আর তারপর কিভাবে ডাক্তার বাবু আমার খোসা ছাড়িয়ে আমায় ভোগ করেছিলেন। নারী শরীরের খুঁটি-নাটি জানা ডাক্তার খুব সহজেই নাগাল পেয়েছিলেন আমার জি-স্পটের। ভাসিয়ে দিয়েছিলেন আমায় সুখ সাগরে আর নিজেও ভেসে গিয়েছিলেন। আমার গুদের জলে ভিজে গেছিলেন আর আমায় উপহার দিয়েছিলেন মিষ্টি মিষ্টি গরম গরম ফ্যাদা।
…তারপর…
রাগরস মোচন করার পর আমারা দুজনেই খুব ক্লান্ত হয়ে পরেছিলাম। কিছুক্ষণ দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। ডাক্তার বাবু আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছেন। আমি চোখ বুজে, বেড়াল ছানার মতন আদর খাচ্ছি। এবার একবার চোখ মেলে ওনার চোখে চোখ রেখে একটা তৃপ্তির হাসি দিয়ে বুঝিয়ে দিলাম যে, খুব ভালো লাগছে।
উনি আস্তে করে আমার ঘাড়ে একটা চুমু দিলেন…উম্মম্ম…পিঠ থেকে হাতটা আস্তে আস্তে পৌছে গেলো আমার পোঁদে।
ঘাড়ে চুমু দিচ্ছেন…গলার নালীতে হাল্কা কামড়ে দিচ্ছেন আর হাতটা আমার পোদের খাঁজে ঘোরা ফেরা করছে…আর মাঝে মাঝে আমার পোদের নীচে যেখানে আমার গুদটা শেষ হয়েছে সেখানে স্পর্ষ করে দিচ্ছেন… ‘ঈইইশশশশ আআহহহ উম্ম’!!! গুদ আর পোদের মোহনায় সুড়সুড়ি খেয়ে কী যে সুখ হচ্ছে বলে বোঝাতে পারবোনা…
আমার একটা হাত দিয়ে অজান্তেই আমার মাই টিপতে শুরু করে দিলাম। কিন্তু না…! উনি সেটা করতে দিলেন না। যেন এখন আমার শরীরে আর আমার অধিকার নেই। আমি নিজেকে একটু সুখও দিতে পারবো না, সেটাও উনি দেবেন। ডাক্তার বাবু আমার মাই থেকে, আমার হাতটা সরিয়ে দিলেন, নিয়ে আমার হাতটা নিয়ে নিজের বাড়াটা ধরিয়ে দিলেন। আর নিজে ঘাড় থেকে মুখ নামিয়ে আমার দুদুতে মুখ দিলেন। হাত দিয়ে ডান দুদুটা মুঠো করে ধরে বোটাতে জীভ বোলাতে শুরু করেছেন। উফফফফ…।।
আমি উত্তেজনায় ডাক্তার বাবুর কানের লতি কামড়ে দিলাম… ‘আআহহহহ!!’
এদিকে আমার নরম হাতের স্পর্ষে, ডাক্তার বাবুর নেতানো বাড়াটায় ধীরে ধীরে রক্তের সঞ্চার হতে শুরু করেছে। বাড়া রাজা আস্তে আস্তে ঘুম ভেঙ্গে উঠে স্বরূপ ধারণ করছে। ডাক্তার বাবুর হৃদস্পন্দন আমি ওনার বাড়াতে অনুভব করছি। দেখতে দেখতেই বাড়া মশাই ফুলে ফেপে একটা অ্যানাকন্ডা সাপ হয়ে গেল, যেটা এখন আমাকে ছোবল মারার জন্য রেডি। ৬.৫ ইঞ্চি মোটা সেই সাপটাকে হাতে মুঠো করে আস্তে আস্তে হাত মারতে লাগলাম।
ওদিকে ডাক্তার বাবু আমার দুদু দুটো পালা করে করে চুষছেন আর টিপছেন আর মাঝে আমায় স্মুচ করছেন। আমরা দুজনেই হাল্কা হাল্কা মোন করছি।
-খান ডাক্তার বাবু আমার দুধ খান…
ডাক্তার বাবু আমার চুচির বোঁটা দুখানি পালা করে চুক চুক চুকচুক চুকচুক চুক চুক চুক চুক চুকচুক করে চুষতে শুরু করলেন। আমিও ওনার মাথাটা নিজের মাই যুগলের মাঝে চেপে ধরলাম।
উউউম্ম…আআহহহহ…উউম্মম্ম……
আআহহাহহহ…ঈইইইশশস…উউউফফফফফ..আআআউউচ্চচ…
এত সুখে কাহিল হয়ে, আরো একবার আমার হাত আমার অজান্তেই আমার গুদে পৌছে গেল। কি করবো বলুন, গুদের কুটকুটানি আর সহ্য করতে পারছিলাম না। কিন্তু উনি এবারেও বাধা দিলেন…আমায় আমার গুদটাকে একটু আদর করতেও দিলেননা।
আমার হাত গুদ থেকে সরিয়ে দিয়ে…আমার একপা উপর দিকে সোজা করে তুলে দিলেন, গুদটা একটু ফাক হয়ে খুলে গেল। বাড়াটা গুদের চেড়ায় একটু ঘষে নিয়ে সেট করে, এক বোম্বাই ঠাপে আমার গুদের ভিতর পুরোটা একবারে ঢুকিয়ে দিলেন।
আমি উউউক্কক্ক…আআহাহাহহহহহহহ…বাবাবাব্বাগোগোগোগোওওও করে উঠলাম।
আমি যাতে আর চেঁচাতে না পারি, তাই আমার মুখে নিজের জীভ ঢুকিয়ে চুমু খেতে লাগলেন। নিজের বাড়া টাকে আস্তে আস্তে আমার গুদে ঢোকাচ্ছেন আবার বেড় করে আনছেন, আবার ঢুকিয়ে দিচ্ছেন। খুব আরাম পাচ্ছি… দুজনের নিঃশ্বাস ভারি হয়ে আসছে…অস্ফুট শিতকারে ঘরটা ভরে গেছে।
দুজন দুজনকে স্মুচ করছি আর চোখে চোখ রেখে বুঝিয়ে দিচ্ছি কতটা সুখ পাচ্ছি। মাঝে আমার কানের লতি কামড়ে দিচ্ছেন… ‘আআউউউউচ্চচ্চ উম্মম্ম মাআআগোওওওও’, মাই খাচ্ছেন ‘আআআহহহহহ ইশশ’, গলা কামড়াচ্ছেন ‘উউম্মম উফফ’, আদরে আদরে ভরিয়ে দিচ্ছেন। প্রায় সাত মিনিট ধরে চোদন খাওয়ার পর বুঝতে পারলাম আমার হবে…
-আআহহহ আআআআমারর জল আআ…আস…ছে…ইইইশশশ উউম্মম্ম আহহহ…
এই শুনে একটু স্পীড বাড়ালেন। নিজের ঠোট দিয়ে ডিপলি ওনার ঠোট টা চুষতে লাগলাম। নিয়ে উউউউউউউউ…… এরকম অস্ফুট শীতকার করতে করতে আমিও জল খসালাম। আমি নেতিয়ে গেলাম। কিন্তু ডাক্তার বাবু গুদে পোদে হাত বুলিয়ে আর কানে গলায় কামড়া কামড়ি করে, কিছুক্ষ্ণণের মধ্যেই আমায় পুনরায় গরম করে দিলেন। আমার গুদ আবার বাড়া নেবার জন্য রেডি হয়ে গেল।
-পৌলমি, একটু নতুন কিছু try করবে?
-কি ডাক্তার বাবু?
-এমন একটা জিনিস, যেটা আমার বউ আমায় কখনো করতে দেয়নি। কিন্তু, আমি জানি তুমি নিরাশ করবে না।
-আরে আপনি বলুননা, আমি আপনার জন্য সব কিছুতে রাজী।
-Thank you ডার্লিং। কি করব, সেটা ক্রমশ প্রকাশ্য।
আমায় তুলে দাড় করিয়ে ডাক্তার বাবু সেই বিখ্যাত চেয়ারের কাছে নিয়ে গেলেন। তারপর চেয়ারে শুয়ে পড়তে বললেন। আমি বাধ্য মেয়ের মতোন তাই করলাম। কিছুই বুঝতে পারছি না কি হতে চলেছে।
এবার আমার পা দুটো হাতলের উপর তুলে দিয়ে স্ট্র্যাপ দিয়ে বেধে দিলেন। হাত দুটো আর পেট টাও বেধে দিলেন। আর একটা কাপড় এনে আমার চোখটাও বেধে দিলেন। আমি আর কিছু দেখতে পাচ্ছিনা।
তবে আস্তে আস্তে বুঝতে পারছি যে কি হতে চলেছে। ডাক্তার বাবু এখন আমায় বন্দি বানয়ে চুদবেন…মানে এখন আমার সাথে B.D.S.M. করা হবে। উঃফফ! ভেবেই তো খুব উত্তেজিত হয়ে গেলাম।
চোখে কিছু দেখতে পাচ্ছি না… এখন আমায় সুধু অনুভব করতে হবে।
আমার পা দুটো, দু দিকে যতদুর ছড়ানো যায় ঠিক ততটা ফাক করে বাঁধা।
আর এতে হয়েছে কি, আমার গুদটা বীভৎস ভাবে উন্মুক্ত হয়ে গেছে। গুদের পর্দা দুদিকে সরে গিয়ে, গুদটা এমন ভীষণ ভাবে খুলে গেছে যে, AC-র হাওয়া যেন গুদের ফুটোর ভেতর দিয়ে ঢুকে গিয়ে জরায়ু ঠান্ডা করে দিচ্ছে।
হাত দুটো আর পেটটা এমন ভাবে বাধা যে, আমার নড়ার যায়গাও নেই।
ঠান্ডা হাওয়ায় নিপ্লস দুটো হিমশৈলের চূড়ার মতন খাড়া হয়ে গেছে। সাড়া শরীর জুড়ে একটা শিরশিরানি অনুভূতি।
এমন সময় অনুভব করলাম, গুদের চেড়ায় একটা গরম আর শক্ত কিছু ঘষা খাচ্ছে, বুঝলাম এটা ডাক্তার বাবুর বাড়া। আর কিছু বোঝার আগেই সেটা পক করে আমার গুদের ভেতরে ঢুকে গেল। আমি ‘আআহহহ…’ করে উঠলাম।
গুদটা রসিয়েই ছিলো, তাই একটা হাল্কা ‘পচাৎ’ করে আওয়াজ হলো ঢোকার সময়।
ডাক্তার বাবু বোধহয় আমার বুকের উপর ঝুকে পড়লেন, ওনার গরম প্রঃশ্বাসের আভাস পাচ্ছি দুদুর উপর। যা ভেবেছি ঠিক তাই। পরমুহুর্তেই ওনার লালা ভেজানো রসালো জীভটা আমার বাম বোটাতে মিশে গেল। তারপর ডান বোটাটারও একি দশা হলো। দুই বোটাদ্বয় লালা রসে সিক্ত হয়ে উঠল। নীচে তখন গাদনের গতি একটু বেড়েছে… তার সাথে পাল্লা দিয়ে বাড়ল আমার শিতকার।
-আআআহহহ…ডাক্তার বাবুউউ…উউঃফ…ফফ কি সুন্দর চুউদতে… পারেন… আআআপননি… উম্মম্ম…
-উম্ম…আহ আহা আহহহ…তোমার ভালো লাগছে সোনা… উম্মম?
-খুউউউব…।একটা আবদার করবো ডাক্তার বাবু?
-নিশ্চয়ই সোনা…বলো…উম্মম্মম্ম
-বন্দি বানিয়েই যখন চুদছেন, তখন আরেকটু রাফলি চুদে দেবেন প্লিস…আর তার সাথে যদি একটু নোংরা গালি দিতেন…তাহলে জমে যেত…
-তুমি তো আমার মনের কথা বললে পৌলমি… তুমি খারাপ ভাববে বলে আমি রাফ করছিলাম না।
-আপনার যেটা খুশি, সেটা করুন ডাক্তার বাবু… ভাবুন আমি আপনার দাসী…আহহহ আহহহহ উউউইইইই ইশশশশ
আমার কথা শেষ হওয়ার আগেই ডাক্তার বাবু গাদনের স্পীড বাড়ীয়ে দিলেন…
ডাক্তার বাবুর মোটা বাড়াটা এখন পিষ্টনের মতন আমার গুদে ঢুকছে…আর বেরোচ্ছে। ডাক্তার বাবুর থাই দুটো আমার পাছার তানপুরায় এসে ধাক্কা খাচ্ছে…আর থপ থপ থপ থপাৎ থপ করে আওয়াজ হচ্ছে। ৩২D সাইজের মাই দুটো পিংপং বলের মতন ছিটকে ছিটকে লাফাচ্ছে…
-কি রে মাগি…খুব খাই না রে তোর গুদে… তোকে এখন আমি বেশ্যাদের মতন চুদবো…
এই বলে আমার মাইয়ের উপর ঝাপিয়ে পড়লেন। গায়ের জোড়ে দু হাত দিয়ে, দুটো মাই মুঠো করে ধরলেন, একটু ব্যাথা হলেও সহ্য করে নিলাম। নীচে ফুল স্পীডে গাদন চলছে। ডাক্তার বাবুর ঝুলন্ত বিচি দুটো পোদের খাজে এসে আচড়ে পড়ছে। আমার ক্লিটটা ফুলে উঠেছে, সেখানে আঙ্গুল দিয়ে ডাক্তার বাবু ঘষছেন।
-আআহহহহহ ডাক্তার বাবু…।।উউউফফফফফফ…আহহহ আহহহহ…আরও জোরেইইইঈ…।
-উউফফফফ! হহ্মম্মম দেবো দেবো…তোকে আরো জোড়ে দেবো…চুদে চুদে তোর গুদের ছাল তুলে দেবো রে রেন্ডি মাগী…
এই বলে আমার ঠোটে নিজের দাঁত লাগিয়ে ঠোট কামড়াতে লাগলেন… মাইতে ততক্ষণে দশ আঙ্গুলের ছাপ বসে গেছে। আমার নীচের ঠোটটা বেশ জোড়ে কামড়ে দিলেন… ব্যাথার চোটে চোখ দিয়ে জল বেরিয়ে গেলো।
কিন্তু এই যন্ত্রণার মধ্যেও অদ্ভুত এক সুখ পাচ্ছি…যা বলে বোঝানো সম্ভব নয়…
সারা ঘর জুড়ে এখন ফচ ফচফচ ফচাৎ ফচ ফচাৎ আওয়াজ…
– উহ উহ উহ চুদুন… আরও জোরে চুদুন….. জোরে জোরে গাদন দিন…আহহহহ… আপনার বাঁশ এর মতো বাড়াটা দিয়ে…..উউউউ… ডাক্তার বাবু গো কী সুখ দিচ্ছেন….. উহ উহ উহ উউউইইইই মা গোওওও…চুদে চুদে আমার গুদটা ফাটিয়ে দিন…… চুদে দিন… আরও জোরে চুদুন আমাকে…আঃ আঃ উফফ…
-আহ আহ উউম্মম…কি টাইট রে তোর গুদটা…আমি আর বেশীক্ষণ ধরে রাখতে পারবোনা রে মাগী…উউম্ম উহ উহ উফফ…কিরে রেন্ডি আমার বীর্য তোর গুদে নিবি তো?
-আহহহহ আজ্ঞে আপনি যা বলবেন ডাক্তার বাবু।
-তাহলে শোন…আমি এখন তোর গুদে আমার বীর্য দেবো, কিন্তু তুই কোন পিল নিবি না, আমি দেখতে চাই তোর পেটে বাচ্চা আসে কিনা। এতে করে তুই মা হওয়ার যোগ্য কিনা সেটাও চেক করা হয়ে যাবে।
উউফ আমার পেটে বাচ্চা আসবে এই ভেবেই আমি আরও গরম হয়ে গেলাম।
-নে মাগী নে…উউহহহহ তোর গুদে বীর্য দিচ্ছি রে খানকি বেশ্যা… আআহহহহহহহহুউউউউ…… উউম্মম্মম
গুদের ভেতর টা গরম বীর্যে ভরে গেল…সেই অনুভুতির চোটে আমারও আরেক রাউন্ড জল খসে গেল…
গুদে বীর্যস্থালন করে ডাক্তার বাবু আমার শরীর থেকে সবকটা স্ট্র্যাপ খুলে দিলেন, চোখের বাধন টাও।
তারপর আমার পা দুটো উপর দিকে তুলে ধরলেন আর কোমড়টাও নিচ থেকে এলিয়ে ধরে উচু করে ধরলেন… আমি অবাক হয়ে গেলাম…
-এটা কি করছেন ডাক্তার বাবু?
-এতে আমার বীর্যটা খুব সহজেই তোমার জরায়ুতে প্রবেশ করতে পারবে। এতে তোমার পেটে বাচ্চা আসার চান্স বাড়বে।
ডাক্তার বাবু দেখছি আমাকে মা বানিয়েই ছাড়বেন, আমারো বেশ মজা লাগছিলো।
-আচ্ছা ডাক্তার বাবু, পেটে বাচ্ছা চলে আসলে আমি তো মুসকিলে পড়ে যাবো। বাড়িতে জানতে পারলে আমায় আর আস্ত রাখবে না।
-তোমার কোনো চিন্তা নেই, প্রথম সপ্তাহেই আমরা কনফার্ম হয়ে যাবো, যে তুমি প্রেগনেন্ট কিনা। তারপর তুমি চাইলে আমি অ্যাবরসন করিয়ে দেব। তবে আমার একটা ভিন্ন প্রস্তাব আছে। তুমি অভয় দিলে বলি।
-বলুন না। আমার এত পারমিশন নেওয়ার প্রয়োজন নেই।
-না মানে, বলছিলাম যে, আমার আর একটি বাচ্চা নেওয়ার ইচ্ছা আছে। কিন্তু আমার বউ আর বাচ্চা পেটে নিতে চায়না। আমায় বলেছে অত ইচ্ছা হলে দত্তক নিতে। তো আমি ভাবছিলাম যে, তোমার পেটে যে আসছে তাকেই নেবো। অবশ্যই তুমি সেটা চাইলে। নাহলে আমি জোড় করবো না।
-সেট খুব ভালো কথা, আমি নিজেও অ্যাবরসনের পক্ষে নই। কিন্তু আমায় দেখেই তো বোঝা যাবে কি হয়েছে
-সেসব আমার ভাবা আছে। তোমার পেট হতে ১০ সপ্তাহ মতন সময় লাগবে, মানে মোটামুটি ২ মাস। তার আগে কেউ দেখে কিছু বুঝতে পারবে না। আমার নিউটাউনে একটা ফ্ল্যাট কেনা আছে। তুমি সেখানে থাকবে যতদিন ইচ্ছা। বাড়িতে বলে দেবে তোমায় অফিস থেকে এক বছরের মতন বাইরে ট্রান্সফার করছে। এবার তুমি ভেবে জানাও।
-বাবা আপনি সব ভেবি ফেলেছেন দেখছি… আমার আর ভাববার কিছু নেই। আমি রাজি।
ডাক্তার বাবু তো দেখছি আমায় নিজের রক্ষিতা বানিয়ে ছাড়লেন… সত্যিই আমার জীবনটা কত রঙ্গিন, ভেবেই মজা লাগছিল।
-তুমি কিন্তু আমায় কথা দিয়েছিলে, আমায় তোমার ঐ নরম টাইট পাছাটা মারতে দেবে।
-হ্যা তো, আমি কোথায় মানা করলাম। আসুন আমার পোদ মারুন…
-তাহলে এসো, ডগি হয়ে দাঁড়াও।
আমি চেয়ার থেকে নেমে সামনে ঝুকে, দু পা দুদিকে ফাক করে ডগি হয়ে দাড়ালাম। ডাক্তার বাবু পিছনে এসে দাড়ালেন। আমি ঘাড় ঘুরিয়ে দেখলাম, ডাক্তার বাবু এক লোলুপ দৃষ্টিতে আমার মসৃণ পোদ দেখছেন আর বাড়ায় হাত বোলাচ্ছেন। এবার এগিয়ে এসে, পিছন থেকে আমার ঘাড়, গলা, কানের লতি সব জায়গাতে জিভ বোলাতে লাগলেন। উউফফ! এই আদরটা আমার খুব প্রিয়, একদম ভিজে যাই। বেশ কিছুক্ষণ ধরে আদর খাওয়ার পর ছাড়া পেলাম।
ডাক্তার বাবু এবার নীচে নেমে আমার পাছার তাল দুটোয় দুটো চুমু দিলেন। নিয়ে আমার পোদের ফুটোয় আঙ্গুল দিলেন। কিছুক্ষণ উংলি করা পর… পাছার তাল দুটো দুদিকে সরিয়ে পোদের ফুটোয় জিভ দিয়ে ড্রিল করতে লাগলেন। তারপর একটা চুমু দিয়ে উঠে এলেন।
ডাক্তার বাবু আমার গুদ থেকে বেরোনো রস হাতে নিয়ে বাড়ায় মাখিয়ে পিচ্ছিল করে নিলেন।
-মাগি রেডি তো?
-রেডি ডাক্তার বাবু।
এবার আমার কোমড়টা ধরে দাড়ালেন। আমি দু হাতে পোদটা ফাক করলাম। নিয়ে বাড়াটা পোদের ফুটোয় সেট করে চাপ দিলেন। ডাক্তার বাবু আমার ঘাড় চেপে ধরে গায়ের জোড়ে হোৎকা বাড়াটা ঢোকাতে লাগলেন। পোদ ফেড়ে বাড়ার মুন্ডিটা পকাৎ করে ঢুকে গেল আমার পোদের ভেতর।
এত মোটা বাড়া পোদে ঢোকাতে আমার দম বেড়িয়ে গেলোঃ
-উউহহহহ…ওরে বাবা গো, মরে গেলাম গো, ওহহহহ… বের করে নিন প্লিজ… আহঃ আহঃ ভীষণ লাগছে গো,ওরে বাবারে কি মোটা আর শক্ত আপনার টা, বের করে নিন… আআহাহহাহুউউইইইই… ফেটে যাবে আমার ভেতরটা… উহহহহ উহহহহ লাগছে… ছাড়ুন আমাকে… আহ আহহহহ…
কিন্তু এরম একটা খাসা তুলতুলে পোদ পেয়ে কে আর ছেড়ে দিতে চায়… আমার কান্নাকাটিতে কান না দিয়ে, গায়ের জোড়ে বাকি বাড়া টুকুও গেথে দিলেন আমার নরম পাছার ভেতরে… আমি ককিয়ে উঠলাম ‘আঁ-আঁ আআআহহহহ’
বগলের তলা দিয়ে হাত বাড়িয়ে আমার মাই টিপতে টিপতে আমার পোদ মারছেন…। ডাক্তার বাবু ঝুকে আমার পিঠে একটা চুমু খেলেন তারপর পিঠ থেকে চুল সরিয়ে আমার লোমলেশ পিঠ চাটতে লাগলেন।
-আহ আহ অহ ওফফ কি চুদছেন… উম্মম…খব সুউউউখ… ডাক্তার বাবু… ইশশশ
-তোকে প্রথম দিন দেখেই আমার মাথা খারাপ হয়ে গেছিল… কতবার যে হ্যান্ডেল মেরেছি তোর কথা ভেবে…আজ তোকে চুদে জীবন ধন্য হয়ে গেলো।
-জীবন তো আমার ধন্য হয়ে গেল…আর এখন তো আমি আপনার ফ্ল্যাটেই থাকবো…যখন ইচ্ছা এসে চুদে যাবেন।
-হুম! তুই হলি এখন আমার রক্ষিতা… তোকে যখন ইচ্ছা চুদবো…বউকে ছেড়ে তোর সাথেই লিভ ইন করবো রে মাগি।
-সে সব পরে দেখা যাবে…এখন ভালো করে চুদুন তো পোদটা…গায়ে জোড় নেই নাকি …
আমার কথা শুনে ডাক্তার বাবুর মাথায় আগুন ধরে গেলো। আমার হাত দুটো পিছনে টেনে ধরে চড়াম চড়াম করে ঠাপ দিতে শুরু করলেন।
-পোদেও খুব খাই না তোর রেন্ডিচুদি…দেখ তোর আমি আজ এমন পোদ মারবো…যে দু দিন ঠিক করে হাগতে পারবিনা রে খানকি মাগি।
এইসব বলতে বলতে দশ মিনিট ধরে পোদ মেরে, আহ আহা আহ আহ আহহহ করে কেপে কেপে পোদে ফ্যাদা ঢেলে দিলেন, আমিও ততক্ষণে এক রাউন্ড জল খসিয়ে দিয়েছি। ডাক্তার বাবু পোদ থেকে বাড়াটা বের করে নিতেই সবটুকু ফ্যাদা গলগল করে বাইরে এসে পরলো। আমি টিসু পেপার দিয়ে বাকিটা পুছে নিলাম।
ঘড়িতে দেখি রাত সাড়ে ৯টা বাজে।
-ডাক্তার বাবু, আজ আর সময় নেই। এবার বাড়ি ফিরতে হবে।
-আচ্ছা পৌলমি। আজ তুমি আমায় অনেক সুখ দিলে, এত সুখ আমার বউও কখোনো দেয়নি। চলো আমি তোমায় বাড়ি অব্ধি ছেড়ে দেবো।
এই বলে ডাক্তার বাবু আমার কপালে একটা স্নেহচুম্বন দিলেন। এই হোল প্রকৃ্ত পুরুষ মানুষের পরিচয়। চোদার সময় রাফলি চুদতেও পারে, আবার পরে কেয়ার করতেও পারে।
ডাক্তার বাবু একটা প্রেগনেন্সি টেস্টের কিট আমার হাতে দিয়ে বললেন।
-এটা রাখো। এটাতে দশ-বারো দিন পর, দু-তিন ফোটা হিসি দিয়ে টেস্ট করতে হবে। আশা করি সুখবরটা পাচ্ছি।
-ঠিক আছে ডাক্তার বাবু।
তারপর আমি আর ডাক্তার বাবু একসাথেই জামা-কাপড় পড়ে চেম্বার থেকে বেড়িয়ে এলাম। উনি চেম্বার বন্ধ করে নিজের বাইকে আমার বাড়ি অব্ধি ড্রপ করে দিলেন।

– : : স মা প্ত : : –
Like Reply
#12
পৌলমির কড়া চোদন -পর্ব-৫

বিগত পর্বগুলিতে আপনারা পড়েছিলেন অভিক কিভাবে আমায় ব্ল্যাকমেল করে নিজের বাড়িতে নিয়ে এসেছিল। তারপর আমার শরীরটাকে মনের সুখে ভোগ করেছিল। শুধু ভোগ করেই থেমে থাকেনি। আমায় ল্যাংটো করে ক্যামেরায় আমার নগ্ন শরীরের প্রতিটা খাজ লেন্স বন্দি করে, আমায় নিজের রেন্ডি বানিয়েছিল।

এত কিছুর পরেও আমি ভীষণ উত্তেজিত ছিলাম কড়া চোদনের লোভে। সেদিন অভীকের সাথে ছাদে খোলা আকাশের নিচে চুদিয়েছিলাম। বুঝেছিলাম বদ্ধ ঘরের চেয়ে খোলা যায়গায় চোদার মজা অনেক বেশী।
তারপর চুদতে চুদতে যখন আমার হিসি পেল তখন অভিক আমায় বাধ্য করেছিল নিজের গায়ে মুততে। আমিও বাধ্য রেন্ডির মতন ছড়ছড় করে নিজের গায়ে মুতে দিয়েছিলাম আর অভিকের মূতও পান করেছিলাম।
তারপর অভিক আমার সেক্সের mms বানিয়ে কয়েকজন কে পাঠালো, তারাও সাথে সাথে আমাকে চুদবার জন্য রেডি হয়ে গেল।
অভিক আমায় একরাতেই ভদ্র বাড়ির মেয়ে থেকে বেশ্যা বানিয়ে দিয়ছিল।
সেই রাতেই আমার পোদ প্রথম বারের জন্য চোদা হলো। খুব ব্যাথা হলেও আমি সহ্য করে নিলাম। টানা আড়াই ঘন্টা না না রকম ভাবে চোদাচুদি করার পর আমার নড়ার শক্তিও ছিলোনা। অভিক আমায় বাইকে করে আমার বাড়ি পৌছে দিল। একটা কিস করে বললঃ
-এখন দু-তিন দিন রেস্ট নিয়ে নে। তবে ভুলে যাস না যে, তুই হলি আমার রেন্ডি। যখন বলবো রেডি থাকবি।
সেদিন বাড়ি ঢুকে কিছু খেয়ে, ড্রেস চেঞ্জ করে, বিছানায় শরীর ফেলে দিলাম। এক ঘুমে সকাল ১০ টা।
ঘুম থেকে উঠেই দেখি আত্রেয়ীর দশটা মিস কল আর পঞ্চাশটা মেসেজ। কি করেছি? কিভাবে করেছি?
আমার চেয়ে বেশি ও এক্সাইটেড। আমি ‘অনেক কিছু করেছি’ রিপ্লাই করে বাথ্রুমে চলে এলাম।
পাছাটা বেশ ব্যাথা করছে। হাটতে অসুবিধা হচ্ছে। হেগে জল দিয়ে ধুতে গিয়ে টের পেলাম যে, পোদের ফুটোর আশেপাশে একটু ছোড়ে গেছে। জ্বালা জ্বালা করছে। খুব রাফলি পোদ মেরেছে কাল অভিক। কোনো রকমে ছুচিয়ে বেরিয়ে এলাম। রুমে ঢুকে দেখি ততক্ষণে আত্রেয়ী এসে হাজির। মা দুজনের জন্য টিফিন দিয়ে গেছে। আমি ঘরে ঢুকতেই ও দরজা লাগিয়ে আমার উপর ঝাপিয়ে পড়লো।
-কিরে সতিচুদি? পাত্তাই তো নেই!
-আমি এখন সতিচুদি থেকে খাঙ্কিচুদি হয়েগেছি রে।
-উউফফ! কি বলছিস রে!! তা অভিকের বাড়াটা কেমন? কোথায় ঢোকালো? কিভাবে ঢোকালো?
-বেশ লম্বা সাত ইঞ্চি মতন আর বেশ মোটা। আর কাল গুদ পোদ সব মারিয়েছি। গাঢ় ফেটে হালত খারাপ আমার।
-কি বলছিস রে! তুই গাঢ় মাড়ালি!! আমার তো বিশ্বাসই হচ্ছে না। সব ডিটেইলসে বল। আমার আর তর সইছেনা।
আমি ওকে সবটা বললাম। সব শুনতে শুনতে দেখি ও ঘেমে উঠেছে। ফ্রক পড়ে এসেছিল। দেখি ফ্রকের উপর দিয়ে গুদে হাত দিয়েছে।
-ইসশশ! কাল যদি আমিও তোর সাথে চলে যেতাম… আমাকেও তাহলে অভিক চুদে ছিবড়ে করে দিত…
-তোর তো দেখছি রেন্ডি হবার খুব সখ! বয়ফ্রেন্ড আছে তো?
-তা-আরে একটা দিয়ে কি হবে? ভীষণ লোভ হচ্ছে চুদিয়ে নেয়ার। এভাবে বেশ্যাদের মতো আমার শরীর বেচে দেয়ার লোভ হচ্ছে। বাজারের বেশ্যার মতো আমারও নাগর হবে। আর সবাই মিলে চুদে আমার শরীরটা ছিবড়ে করে ফেলবে।
ওসব কথা এখন ছাড়। আগে দেখি অভিক তোর কি হাল করেছে।
বলেই আমার নাইটি গলিয়ে খুলে দিল। আমিও হাত তুলে সাহায্য করলাম। আমি ভেতরে কিছু পরিনি। নাইটি খুলতেই ল্যাংটো হয়ে গেলাম।
-উবু হয়ে শুয়ে পর। আগে গাঢ় খানা দেখি কি অবস্থা।
আমি পোদ উল্টে শুলাম।
আত্রেয়ী ঝুকে পরে দু হাতে পোদটা ফাক করে ধরলো। একটু গন্ধ শুকে নিল।
-উফফফ!! কি অবস্থা করেছে রে… পুরো ছড়ে গেছে! আহা রে…অবশ্য এরকম কচি পোদ পেলে ছেলেদেরি বা দোষ কি!
আমার বেশ জ্বালা করছিলো। সেটা আত্রেয়ীকে বলতেই, ও একটু মলম আমার পোদের ফুটোর চারপাশে লাগিয়ে দিল। নিয়ে আমি সামনে ফিরে শুলাম।
-দুদু তে এখনো কামড়া-কামড়ির দাগ লেগে আছে…। উফফফ দেখে আমার লোভ হচ্ছে। অভীক কে একবার বলিস যেন আমায় এভাবে চুদে দেয়।
এই বলে আমার গুদে মনোনিবেশ করলো। ক্লিটে একটা আলতো চুমু দিল।
-আহারে কচি গুদটা লাল হয়ে গেছে। হ্যারে ওকি তোর ভেতরে ফেলেছে নাকি?
-হ্যা! আমিই বলেছিলাম ভেতরে ফেলতে।
-তোর কি মা হওয়ার ইচ্ছা হয়েছে? ভেতরে নিয়েছিস তো পিল খেয়েছিস?
আমিতো পিলের কথা একদমি ভুলে গিয়েছিলাম। আমায় টেনশন করতে দেখে আত্রেয়ী বললঃ
-চিন্তা করিসনা আমি এনে দেব। আয় এবার তোকে একটু ভোগ করি।
আগের দিন রাতে কড়া চোদন খেয়েও আমার ক্ষিদে মেটেনি তাই আরেকবার যৌন খেলায় মাতবার আনন্দে উত্তেজিত হয়ে গেলাম। আত্রেয়ী নিজের ফ্রক, ব্রা, প্যান্টি খুলে ল্যাংটো হলো।
এখন ঘরের মধ্যে দুই যুবতী পুরো ল্যাংটো পোঁদে, কারোর গায়ে একটা সুতোও নেই। লেংটু আত্রেয়ীকে দুচোখ ভরে দেখতে ইচ্ছা করছিল, কিন্তু ও আমায় সেই সু্যোগ না দিয়ে, আমার উপর শুয়ে আমায় খুব সুন্দর করে স্মুচ করা শুরু করলো। আর একটা হাত আমার সারা শরীরে বোলাতে লাগল। গুদের চেড়ায় আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছিলো, গুদে সুড়সুড়ি লাগতেই আমি কাটা মুরগীর মতন ছটফট কর উঠলাম।
আত্রেয়ী ততক্ষণে ওর জীভ আমার মুখের ভেতর চালান করে দিয়েছে, আমার পুরো মুখজুড়ে ওর জীভ টা ঘোরাফেরা করছে, আমি ওর জীভটা চুসতে লাগলাম। আত্রেয়ী আস্তে আস্তে আমার মাই টিপে দিচ্ছিল, মাঝে মাঝে নিপ্লসটা মুছড়ে দিচ্ছিল, পেটের উপর তো কখনো থাইয়ের উপর সুড়সুড়ি দিচ্ছিলো। থাই থেকে গুদ অব্ধি হাত বোলাচ্ছে।
আমি তখন সুখে চোখে অন্ধকার দেখছি।
আমি সুখের বশে মোন করছিলাম : উম্মম্মম ঊম্মম। যেটা আত্রেয়ী কে আরো উত্তেজিত করছিলো।
আত্রেয়ী একহাত আমার একটা মাই টিপছে আর একহাত একবার আমার গুদে তো আরেকবার আমার পোঁদের খাজে ঘোরা ফেরা করছে।
স্মুচ করতে করতে এবার আমি আম্র জীভটা ওর মুখে দিলাম, ও চুস্তে লাগল। আমার খুব সুখ হচ্ছিল।
ও হঠাৎই আমার নিপ্পলস দুটো খুব জোরে মুচড়িয়ে দিলো, আমি আরা্মে আর ব্যাথায় গঙ্গিয়ে উথলাম ‘আআহহ!’
কপট রাগ দেখিয়ে বললাম ‘করিস কি, আস্তে কর’
আত্রেয়ী এখন আমার দুদু দুটোতে মনোনিবেস করলো।
কিন্তু তখনো জানিনা যে, আত্রেয়ীর মাথায় কি দুষ্টু বুদ্ধি খেলছে।
দুটো প্লেটে মা টিফিন দিয়ে গেছে লুচি,আলুর তরকারি আর রসগোল্লা। আত্রেয়ী একটা রসগোল্লা নিয়ে চিপে সব রসটা আমার বুকের উপর ফেলল। সেখান থেকে রস হাতে নিয়ে আমার দুদুতে মাখিয়ে আমার রসালো দুদু চুসতে শুরু করলো। জিভ দিয়ে এরিওলার চারিদিক টা বোলাচ্ছে, মাইয়ের বোঁটাটা কামরাচ্ছে । আমি আর থাকতে পারছিলাম না। আমি ওর পিঠে খামচাতে লাগলাম।
এত অত্যাচারের ফলে আমার গুদে তখন বাণ ডেকেছে। আর এদিকে রসগোল্লার বাকি রস বুক থেকে নেমে পেট বেয়ে কিছুটা নাভীর কাছে জমেছে আর বাকিটা গুদ পর্যন্ত পৌছে গেছে। নিয়ে গুদের নোনতা রসের সাথে মিষ্টি রস মিশে এক অমৃত তৈরি হয়েছে।
আত্রেয়ী সোজা আমার গুদে পৌছে গেলো, দু পা দুদিকে ছড়িয়ে গুদ ফাক করে মুখ দুবিয়ে দিল। চুক চুক করে সেই নোনতা মিষ্টি আঠালো রস খেতে লাগলো।
আত্রেয়ী বললো – ওয়াও তোর গুদের জলটা কি মিষ্টি রে! আমার সোনা গুদ !
জিভ দিয়ে ভালো করে চেটেপুটে সবটা শেষ করে দিলো। নিয়ে উঠে এল, এসে নাভি তে জিভ দিয়ে বাকি রসটাও খেয়ে সাফ করে দিল।
এবার রসগোল্লাটা মুখে নিয়ে আমায় কিস করল। আমি ওর মুখ থেকে মিষ্টি শেয়ার করে খেতে লাগলাম। দুজনের লালা লাগানো রসগোল্লা এক জন অন্যের মুখ থেকে খাচ্ছি। সে এক অদ্ভুত মুহুর্ত।
আবার কিছুক্ষণ দুদু চুসে গুদে চলে এলো। আরেকটা রসগোল্লা হাতে নিয়ে রসটা চিপে তলপেটে ফেলতে লাগলো। তলপেট গড়িয়ে তা গুদ অব্ধি পৌছে যাচ্ছিলো।
আত্রেয়ী দু আঙ্গুলে গুদটা ফাক করে জিভ ঢুকিয়ে দিল ভেতরে , আমি কেপে উঠলাম। উফফফফ…। আর একটা আঙ্গুল আমার পোদে গুজে নারাতে লাগ্লো।
আত্রেয়ীর খসখসে জিভ ঘষা খাচ্ছে আমার গুদের দেওয়ালে…উম্মম্ম…।
এই সুখ ভাষায় বোঝানো সম্ভব নয়। গুদের ভেতরে জিভ দিয়ে সে মধু আহরণ করছে।
গুদে পোদে আরাম খেয়ে আমি জল খসিয়ে দিলাম।
আত্রেয়ী গুদে–পোদে চুমু দিয়ে জোরে দুদু চিপে চলে গেল। আমি ল্যাংটো হয়ে পড়ে রইলাম খাটে।
Like Reply
#13
পৌলমির কড়া চোদন-পর্ব-৬

সকালে আত্রেয়ী চলে যাবার পর সারাদিন রেস্ট নিলাম। বিকেলে আবার আত্রয়ী এলো পিল নিয়ে। কিভাবে খেতে হবে বুঝিয়ে দিয়ে চলে গেল। এভাবে পুরো দিনটা কেটে গেলো। পরের কয়েকটা দিনও সারাদিন রেস্ট নিলাম, পোদের ব্যাথা অনেক কমে গেছে।প্রায় এক সপ্তাহ পরে দুপুরের দিকে কলেজ গেলাম। রেড শার্ট আর নীল জিন্স পড়ে। গিয়ে সোজা ক্যান্টিনে এসে বসলাম। দেখলাম অভিকও আছে। আমায় দেখে উঠে এলো।

-মাগী, কলেজ আসছিস আগে জানাবি তো।
-হ্যা। হঠাৎ ইচ্ছা হলো চলে এলাম।
-ভালো করেছিস। চল এক জায়গায় যাবো।
-কোথায়?
-দেখতেই পাবি, এখন চল।
অভিকের সাথে বাইকে উঠে বেরিয়ে পড়লাম। একটা শপিং মলে নিয়ে এলো আমায়। একটা স্টোরে ঢুকলাম আমরা। অভিক লেডিস সেকসনে ঢুকে ড্রেস দেখতে লাগলো। বুঝলাম আমার জন্য হট ড্রেস কিনবে।
দু-তিনটে টপ আর মিনি স্কার্ট নিয়ে, আমার সাথে ট্রায়াল রুমে ঢুকে পড়লো।
দুপুরে মল ফাকা ছিল বলে কেউ দেখতে পেলোনা।
-নে এক এক করে এগুলো ট্রাই কর…
আমি জামা প্যান্ট খুলে প্রথম সেটটা ট্রাই করতে গেলাম।
-দাড়া! ব্রা প্যান্টিটাও খুলে ফেল। এগুলো ব্রা প্যান্টি ছাড়া পড়।
আমি ব্রা প্যান্টি খুলে ফেললাম। এখন আমার গায়ে একটা সুতো পর্যন্ত নেই।
ট্রায়াল রুমের ভেতর অভিকের সামনে পুরো ল্যাংটো আমি। কারোর মুখে কোনো কথা নেই।
অভিক চুপচাপ আমার ল্যাংটো শরীরটা দেখছে। দেখলাম ওর প্যান্টটা একটু ফুলে উঠেছে।
আমি এক এক করে তিনটে ড্রেস ট্রাই করলাম। লাস্টেরটাই অভিকের পছন্দ হলো।
আমি সেটা ছেড়ে আবার আসল জামা-প্যান্টটা পড়তে যাবো, তখন আভিক বললোঃ
-ওগুলো আর পড়তে হবেনা, এটা পড়েই চল।
-কিন্তু আমি ব্রা-প্যান্টিও পড়িনি। ওগুলো পড়েনি অন্তত।
-তুই না আমার রেন্ডি, যা বলছি কর। আর রেন্ডিদের অত লজ্জা পেতে নেই।
আমি আর কথা বাড়ালাম না। ওই শর্ট ড্রেসটা পড়েই বেরিয়ে এলাম।
একটা লাল রঙের ক্রপ-টপ যেটা নাভির একটু আগে এসে শেষ হয়েছে। নাভি সহ পুরো ফর্সা মেদহীন পেটটা দেখা যাচ্ছে। ৩২ডি সাইজের মাই দুটো তো মনে হচ্ছে টপ ছিড়ে বেরিয়ে আসতে চাইছে। আর মিনি স্কার্টটার অবস্থা তো আরো খারাপ। কোনো রকমে পোদটা ঢেকে রেখেছে শুধু। কেউ একটু ঝুকে দেখলে পোদ গুদ সব দেখতে পাবে।
আয়নায় নিজে দেখে পুরো টপ ক্লাস রেন্ডি মনে হচ্ছিলো। একটু লজ্জা লাগলেও, বেশ্যা হবার অনন্দে সেই লজ্জা হারিয়ে গেলো।
বিলিং স্টাফ থেকে গার্ড সবাই ড্যাবড্যাবিয়ে আমাকে দেখতে লাগলো বেড়িয়ে আসার সময়। আমার খাড়া নিপ্লস থেকে চোখই সরেনা।
মল থেকে বেরিয়ে অভিক নদীর ধারে একটা পার্কে নিয়ে এলো। পার্কটা যত্নের অভাবে আগাছায় ভর্তি। আর তাই এটা লাভার্সদের আদর্শ জায়গা। কলেজ বাঙ্ক মেরে অনেক কাপল এসেছে এখানে। অভিক একটা নিরিবিলি জায়গা দেখে আমায় নিয়ে বসলো। আমি খুব এক্সাইটেড। উত্তেজনায় আমার নিপ্লস খাড়া হয়ে গেছে। টপের উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে সেটা।
আশেপাশের কয়েকটা ছেলেতো নিজেদের মাল ছেড়ে আমায় দেখছে। অভিকও বেশ এঞ্জয় করছে ব্যাপারটা।
অভিক আমার পাশে বসে আমায় চুমু খেতে লাগলো, আর দুদু টিপে দিচ্ছিলো টপের উপর দিয়ে।
কিন্তু এই অল্পে আমাদের দুজনেরই মন ভরছিলোনা। অভিকের আরো অনেক কিছু করার প্ল্যান ছিলো। তাই অভিক গেলো একটা নৌকা ভাড়া করতে।
মাঝি আমাকে দেখেই আমাদের উদ্দেশ্য বুঝে গেলো। সুযোগ বুঝে ডাবল ভাড়া চাইল মাঝি, অভিক তাতেই রাজি হয়ে গেল। নৌকাতে উঠে আমরা ছাউনির ভেতরে গিয়ে বসলাম। মাঝি নৌকাটাকে মাঝ নদীতে নিয়ে এলো।
মাঝ নদীতে এখন শুধু আমরা দুজন আর মাঝি। আর কেউ বাধা দেওয়ার নেই। এমন সুযোগ পেয়ে অভিক আমার উপর ঝাপিয়ে পড়ল। এর জন্য নৌকা একটু দুলে উঠল।
বাইরে থেকে মাঝি আমাদের বলল, “দাদাবাবু, দুলুনির জন্য ভয় পাবেন না, আপনারা পুরো দমে কাজকর্ম চালিয়ে যান। আমি প্রায়ই এইরকম ছেলেমেয়েদের মাঝনদীতে নিয়ে আসি। আপনারা নিশ্চিন্তে ফুর্তি করুন, আমি থাকতে কোন ভয় নেই”।
মাঝির কথায় আমি খুব লজ্জা পেয়ে গেলাম। কিন্তু অভিকের কোন ভ্রুক্ষেপ নেই। ও ততক্ষণে আমায় শুইয়ে দিয়ে, আমার টপ উপরে তুলে আমার দুদু বের করে চুষতে লেগেছে। ছাউনির ভেতর কোনো পর্দা দেওয়া নেই। মাঝিটা মাঝে মাঝে আড় চোখে আমাদের দেখছে। অভিক ওদিকে স্কার্টের ভেতরে হাত দিয়েছে। আস্তে আস্তে স্কার্টটা উপরে তুলছে।
-কি করছিস কি? মাঝিটা আছে তো।
অভিক ছাউনি থেকে গলা চড়িয়ে বললঃ
-ও মাঝিকাকা , তুমি একটু মুখটা ঘোরাও তো, মাগিটাকে ল্যাংটা করবো।
মাঝি মুচকি হেসে মুখটা ঘুরিয়ে রইলো।
অভিক স্কার্টটা পেট অব্ধি তুলে দিল। বালহীন গুদটা বেরিয়ে গেল। অভিক গুদে হাত রাখল। ওদিকে গুদ ভিজে পেয়ে অভিক বলল – “কিরে মাগী হেব্বি এনজয় করছিস তো।”
বলে গুদে ২ টো আঙ্গুল ঢুকিয়ে দিলো। আহহহ করে মোন করে উঠলাম। আর যাতে চেঁচাতে করতেনা পারি তাই কিস করতে লাগল। আমিও বাধ্য মেয়ের মতন রেসপন্স দিতে লাগলাম। অভিক এবার গুদ থেকে হাত সরিয়ে, দু হাতে মাই দুটো গোড়া থেকে চেপে ঠেসে ধরল। এতে আমার মাইদুটো বেশ খাড়া আর ডাবকা হয়ে উঠল। আমার ৩২D-র উদ্ধৃত দুদু দেখে অভিক আর নিজেকে সামলাতে পারলোনা। হিংস্র পশুর মতন ঝাপিয়ে পড়ল আমার দুদুর উপর। কখোনো বোঁটা কামড়াচ্ছে আবার অনেকটা মাই মুখে নিয়ে চুষছে। এতে বীভৎস রকম একটা আওয়াজ হচ্ছে।
অভিক যেন ভুলেই গেল ওখানে মাঝিও আছে। মঝিও সেই সুযোগে ফুল মস্তিতে লাইভ পানু উপভোগ করছে।
-ও মাঝিকাকা, কেমন দেখছো?
মাঝি কিছু না বোঝার ভান করে বলল, ‘কিছু বলছো দাদাবাবু?’
-মাগীটার মাইগুলো কেমন দেখছো?
মাঝি বলল- ‘তুমি ভাগ্যবান দাদাবাবু’।
-কেনো তুমিও তো মজা পাচ্ছো, তোমার ভাগ্যোটা কী খারাপ?
এই বলে অভিক আমার টপটা মাথা গলিয়ে খুলে দিল। আর স্কার্টটাও খুলতে গেল। ততক্ষণে মাঝি আমার সব দেখেই ফেলেছিলো তাই আর লজ্জা না পেয়ে পোদ তুলে স্কার্টটা খুলতে সাহায্য করলাম। টপ আর স্কার্টটা অভিক দূরে ছুড়ে দিল।
অচেনা এক মাঝির সামনে সম্পূর্ণ বেআব্রু হয়ে গেলাম আমি। তবে কেন জানি না, লজ্জা পাওয়ার বদলে আমি এঞ্জয় করছিলাম ব্যাপারটা। অভিক আমায় কথা দিয়েছিলো যে, আমায় টপ ক্লাস রেন্ডি বানাবে। অভিক সেই কথা রাখছে।
অভিক এবার মাঝির দিকে মুখ করে বসে আমায় নিজের কোলে বসালো। আমি অভিকের দিকে পিঠ করে, মাঝির মুখোমুখি পুরো ল্যাংটো হয়ে অভিকের কোলে বসে। ভাবতেই আমার গুদে জল চলে এলো। অভিক আমার পা দুটো দুদিকে ছড়িয়ে দিলো। এতে আমার গুদটা সম্পূর্ণ উন্মুক্ত হয়ে গেল মাঝির সামনে। মাঝির চোখ দুটো চকচক করে উঠল।
অনেক ছেলে-মেয়েই হয়তো এই নৌকায় এসে চোদাচুদি করেছে, কিন্তু এই ভাবে লাজ-লজ্জা ভুলে কেউ নিজেকে মাঝির সামনে মেলে ধরেনি। মাঝির ভাগ্যটা আজ সত্যিই ভালো।
অভীক দুটো আঙ্গুল আমার গুদের ভেতর ঢুকিয়ে দিল। আমার সারা শরীরে যেন কারেন্ট বয়ে গেল। পা থেকে কারেন্ট গুদ, নাভি, দুদু কে ছুঁয়ে দিয়ে মাথায় উঠে গেল।
“ঊঊঃ…উউঃ…ম্মম… !! আআআঃ…হহহহ…উউ” করে উঠলাম।
অভীক আমার গুদ খেঁচতে শুরু করল। খুব আস্তে আস্তে আমার গুদে উংলি করছে, এতে আমার ক্ষিদেটা আরো বেড়ে যাচ্ছে। ঘাড় ঘুরিয়ে স্মুচ করতে লাগলাম। দুজনে দুজনের জিভ নিয়ে খেলা করছি। ও আরেক হাতে আমার মাই টিপছে। বোঁটা গুলো এক এক করে মুচড়ে মুচড়ে লাল করে দিচ্ছে।
একবার চোখ খুলে দেখি মাঝি নিজের লুঙ্গিতে তাবু খাটিয়ে ফেলেছে। আমার দিকে তাকিয়ে, আমায় কাতরাতে দেখছে। একটা তৃপ্তির হাসি হাসলাম। মাঝি আর আমার দুজনেরই অবস্থা খারাপ। মনে মনে ভাবছি, একটা অচেনা বুড়ো মাঝি, আমি তার সামনে নির্লজ্জের মতন গুদ কেলিয়ে খেচাচ্ছি। আমি কি তবে সত্যিই রেন্ডি হয়ে গেছি?
অভিক আমার অবস্থা বুঝে গুদ খেচার স্পীড বাড়াতে লাগল। ওর দুটো মোটা মোটা লম্বা পুরুষালি আঙ্গুল আমার টাইট গুদের দেওয়াল ভেদ করে পৌছে যাচ্ছিল আমার জরায়ুর কাছে। আমি তখন সুখে পাগল। কাটা মুরগীর মতন ছটফট করছি। অভিক খুব ডীপ কিস করছে, তাই চেচাতেও পারছিনা, শুধু অস্ফুট মোন করছি। উম্মম্মম উম্মম্ম উউহহহহহ… আমি একহাতে ওর ধোন খেচতে লাগলাম।
আমি অভিকের ঘাড়ে গলায় চুমু খেতে লাগলাম, এটা অভিককে আরো গরম করে দেয়। ও আমার দুদু দুটো পাগলের মতন কচলাচ্ছে।
আমার শরীরটা থর থর করে কাঁপছে। ঠিক করে কথাও বলতে পারছিনা। শুধু মোন করছি ‘ঊঊঃ…উউঃ…ম্মম… !! আআআঃ…হহহহ…উউ’
অভীক আমার মাই চুষতে চুষতে ক্লিটটা টিপে ধরল, নিয়ে ক্লিটে আঙ্গুল ঘষতে লাগল। আমি ‘ঊঃ… মা… গো কী সুখ!!’ বলে চেঁচিয়ে উঠলাম।
সারা নৌকা জুড়ে এখন জলীয় গুদের পচ… ফচ… পচ… ফচ্চ আওয়াজ।
আমার অবস্থা খারাপ। গুদে বাণ আসছে। একটা জলোচ্ছাস প্রচন্ড গতিতে ধেয়ে আসছে গুদের দিকে। আমি কাটা মুরগীর মতন লাফাতে আর চেঁচাতে লাগলাম ‘ওহঃ… উমম…ম্ম মাঃহ্ মাহ… উম ইইইসস রে…এএ…হ’। অভিজ্ঞ চোদাড়ু অভিক বুঝে গেল কি হতে চলেছে।
-‘ঊঊঊঃ আআআআআহ আঃ…হ…উঃহহ….. আমি মরে যাবো….. কী খেচছিস রে। ইশ ইশ ইস…. আমার হবে …. আমার গুদের জল বেরবেএএ…. আআ…হহহ’
-ও মাঝিকাকা, ফোয়ারা দেখবে?
-এই মাঝ নদীতে ফোয়ারা? কি বলছো দাদাবাবু?
-ম্যাজিক মাঝিকাকা ম্যাজিক। মাগীর গুদের দিকে চেয়ে থাকো। ওখানেই ম্যাজিক হবে।
মাঝি কিছু বুঝলো কিনা কে জানে। অভিকের কথা মতন এক দৃষ্টিতে আমার গুদের দিকে চেয়ে রইল।
অভিক আমার জলীয় পিচ্ছিল গুদে, দুটো আঙ্গুল ঢুকিয়ে আরও স্পীডে খেঁচতে লাগল।
আমার চোখে সরষেফুল, তলপেটটা মোচড় দিয়ে উঠল, আমার হাত পা সব কুঁচকে গেল। আমার শরীরে ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটল। কোমরটা লাফিয়ে উঠল উত্তেজনায় আর সেই মুর্হূতেই গুদের ভিতর থেকে রস ফোয়াড়ার মতন ছড়াৎ ছড়াৎ করে জল ফোয়ারার মতন বেরিয়ে এল আমার গুদ দিয়ে। ‘আআআআ…হহ…আআআঅ…হহ…’
-কি মাঝিকাকা কেমন?
-আরে দাদাবাবু এতো সত্যিই ম্যাজিক। মাগীর ভোদায় তো সত্যিই ফোয়ারা আছে। কিন্তু মাগীটাতো আমার নৌকায় মুতে দিলো।
মাঝির কথা শুনে আমরা দুজনেই হেসে দিলাম। বুঝলাম মাঝি স্কুয়ার্টিং আগে কোথাও দেখেওনি আর শোনেওনি। এই প্রথম দেখলো। তাই মুত ভেবেছে।
তাই আমাকেই মাঝি কাকুর ভুলটা ভাঙ্গাতে হলোঃ
-না গো মাঝিকাকু, এটা আমার মুত নয়। আমার তো এখনো মুতই পায়নি। এটা আমার গুদের ফ্যাদা। বাড়া খেচলে যেমন ছিটকে ফ্যাদা বেরোয়, তেমনি গুদ খেচতে খেচতে খুব আরাম পেলে এই রসটা ফোয়ারার মতন গুদ দিয়ে বেরোয়। সব মেয়েদের বেরোয়না, যারা বেশি সেক্সি শুধু তাদের বেরোয়।
অভিক এবার আমায় কোল থেকে নামিয়ে নিজে হাটুতে ভর করে দাঁড়িয়ে প্যান্ট আর জাঙ্গিয়া নামিয়ে নিজের ল্যাওড়া টা বের করে দিল। আমি বুঝে গেলাম আমায় কি করতে হবে। আমি মাঝির দিকে পোদ করে ডগি হয়ে গেলাম। মাঝিরতো মনে হয় আজ লটারি লেগেছে। আমার মতন ভদ্রবাড়ির মেয়ের কামানো গুদ, তানপুরার মতন উল্টানো পাছা সব দেখতে পারছে সে।
আমি একহাতে বাড়াটা ধরে চামড়াটা নামিয়ে দিলাম। মুন্ডিটা বেরিয়ে এল। বাড়ার চামড়া আর মুন্ডুর সংযোগ স্থলে জিভ বোলাতে লাগলাম। অভিক আরামে মোন করে উঠল। আস্তে আস্তে মুন্ডুটার উপর দিকে উঠতে লাগলাম জিভ দিয়ে। নিয়ে মুতের ফুটোয় শুড়শুড়ি দিলাম। এবার পুরো বাড়াটা মুখে ঢুকিয়ে নিলাম। এক হাতে বিচি টিপছি আর মুখে বাড়া চুষছি। আমার আরেকটা হাত আমার পেটের নীচ দিয়ে গুদে পৌছে গেছে। গুদে ঘসছি সেই হাত। মাঝে মাঝে দু আঙ্গুলে গুদটাকে মেলে ধরছি। ফুটো ফাক করে মাঝিকে স্বর্গের দর্শন করাচ্ছি।
‘অম… অম..আঅম…আম.. চুক চ… চুক…উম্ম্ম অক অক উম্ম…’ নানা শব্দ করতে করতে চুষতে লাগলাম।
চুষতে চুষতে জীভ দিয়ে বুলিয়ে বাড়াটা আরো রসালো করে নিলাম। একহাতে টসটসে বিচি দুটো চটকাচ্ছি। থাইতে আঁচড় কাটছি।
অভীক ‘আআ…হহ উউঃহহহ উউউম্মম্ম … ওঃফ কি চুষছিস রে …’ করে মোন করতে লাগল।
আমি এবার বাড়াটা বের করে আবার হাতে নিলাম। পুরো রসালো হয়ে গেছিলো। আমি একদলা থুতু বাড়াটার উপর দিলাম… “থুঃ…”। নিয়ে হাত দিয়ে ডলতে ডলতে আরো রসিয়ে দিচ্ছিলাম। বাড়া ডলার পচ পওচ পচ আওয়াজ হচ্ছিল। গোলাপি মুন্ডিটা পুরো রসে চকচক করছিল।
অভিক এবার আমায় থামিয়ে দিল। নিজের জামা প্যান্ট খুলে ল্যাংটো হলো। বুঝলাম এবার হবে আসল কাজ। নিজে চিৎ হয়ে শুয়ে পরল। আর আমায় ওর উপর Reverse CowGirl পজিশনে বসালো।
অভিকের দিকে পিঠ করে আর মাঝির দিকে মুখ করে বসে, একহাতে অভিকে্র বাড়াটা ধরে আমার গুদের ফুটোর মুখে সেট করে একটু রসে রসিয়ে বসে পরলাম। বাড়াটা আমার পিছল গুদে পচাৎ করে ঢুকে গেল। আমি ঠাপানো শুরু করলাম।
দু পায়ে ভর দিয়ে উঠছি আর বসছি। মাঝি মন ভরে আমায় দেখছে। অচেনা লোকের সামনে এই ল্যাংটা হয়ে চোদা খাওয়ার ব্যাপারটা আমায় ভেতর ভেতর খুব উত্তেজিত করে তুলেছে।
কিছুক্ষণ পর অভিক নিচ থেকে ঠাপানো আরম্ভ করলো। সে এক একটা পেল্লাই ঠাপ। শুরু হল গাদন। বাড়াটা পিস্টনের মতো গুদে ঢুকছে আর বেরোচ্ছে। রসালো গুদে তখন ফচ পচ ফচাত পচ পচাৎ ফচ… করে আওয়াজ হচ্ছে আর ওর থাই আমার পাছাত লেগে থপ… থপ… থপ… করে শব্দ করছে।
ঠাপের তালে তালে আমার মাই দুটো প্রচন্ড জোরে জোরে দুলছে… আর অভীক মাঝে মাঝে আমার মাই দুটো পুরো ময়দা মাখার মতন কচলাচ্ছে।
আমি এক হাতে ভর দিয়ে অন্য হাতটা গুদে দিয়ে নিজের ক্লিট ঘষছি…
-উউউউহহহহহহ আআআআহহহহ উউউউম্মম্ম…।কি সুখ…।
আর মাঝে মাঝে ওর বিচিটাও চটকে দিচ্ছি। গুদ দিয়ে বাড়াটা কামড়াচ্ছি…
-আআহহহ উউউম্ম।।কি টাইট গুদ রে তোর খানকি…তোকে চুদে হে…ব…বী সুখ…
এই ভাবে গাদন দিতে দিতে অভীক হঠাৎই বাড়াটা বের করে নেয়। ওর মাথায় তখন দুষ্টু বুদ্ধি খেলা করছে। ও আমার কানে কানে বলল, আমি যেন ওর পেটের ওপর হেলে যাই আর পা দুটো যেন দু দিকে ছড়িয়ে উপর দিকে তুলে দেই।
আমি যদিও বুঝতে পারছিলাম না যে, কি হতে চলেছে কিন্তু ওর আদেশ বাধ্য রেন্ডির মতন অক্ষরে পালন করলাম।
হেলে গিয়ে পা দুটো ওপরে তুলে ছড়িয়ে দিলাম যতটা পারা যায়। অভিক আমার গুদের দুদিকে দু হাত দিয়ে একটা একটা আঙ্গুল ঢুকিয়ে টেনে ফাক করে দিল।
এবার আমি বুঝতে পারলাম অভিক কি করতে চাইছে। আমার গুদের ভেতরটা মাঝিকে দেখাতে চাইছে।
উফ! অভিকটা পারেও বটে। ভেবেই গুদে জল চলে এল। গুদের ফুটোটা অনেকটা ফাক হয়ে আমার গুদের ভেতর পর্যন্ত দেখা যাচ্ছে এখন। গোলাপি গুদের ভতরে ফুটোটা ঘন কালো অন্ধকারে মিশে গেছে।
অভিক মাঝিকে বললঃ
-মাগীর গুহাটা দেখেছো? কি গভীর!! এদিক থেকে ওদিক দেখা যায়না।
দেখি মাঝি হা করে আমার গুহা দেখছে। কথা বলার মতন অবস্থা নেই তার।
মাঝির অবস্থা দেকে আমার হাসি পেয়ে গেল। এদিকে গুদে আভিক চুদছে আর ওদিকে মাঝি আমার সারা শরীরটাকে চোখ দিয়ে চুদছে, এই দুই রকম চোদনে আমার অবস্থা কাহিল।
অভিক আবার এক ধাক্কায় বাড়াটা ঢুকিয়ে দেয় আমার রসালো গুদে। আমি ওক্ করে উঠি, নিয়ে চুলের মুঠি ধরে পাছায় চাটি মারতে মারতে ঠাপাতে থাকে আমায়। এক একটা বিশাল বিশাল ঠাপ। বাড়াটা মনে হয় জড়ায়ু পর্যন্ত পৌছে যাচ্ছে। সারা শরীরে আমার শিহরণ। আমি সব ভুলে শীতকার করতে থাকি।
-আঃ আঃ … ওহ ওহ ওহ … ইয়েস…ইয়েস… ।। কর কর….. উহ কী আরাম… মাগো….. ঊঃঊঃহ চোদ চোদ চোদ আমাকে চোদ…
গুদের দেওয়াল দিয়ে বাড়াটাকে কামড়ে ধরলাম। ও আর থাকতে পারলো না। বাড়াটা বের করে উউউউহহহ…আআইঈঈক করতে করতে আমার পেটের উপর সাদা থক থকে গরম গরম ঘন ফ্যাদা ঢেলে দিল
অভিকের আজ একটু তাড়াতাড়িই বেরিয়ে গেল।
কিন্তু আমার তখনো ক্ষিদে মেটেনি। ও আমার মনের অবস্থাটা বুঝহতে পারলো। আমার কানে কানে বললো ‘খুব ক্ষিদে না তোর রেন্ডি, দাড়া তোর গুদের জন্য বাড়ার ব্যাবস্থা করছি’।
Like Reply
#14
পৌলমির কড়া চোদন-পর্ব-৭

গত পর্বে আপনারা পরেছিলেন আভিক আমায় শপিং মলে নিয়ে গিয়ে ক্রপ টপ আর মিনি স্কার্টের শপিং করায়, তার আমায় বাধ্য করে সে গুলো ব্রা, প্যান্টি ছাড়া পড়তে। তারপর আমায় পার্কে নিয়ে গিয়ে নৌকা ভাড়া করে। আর মাঝ নদীতে গিয়ে বুড়ো মাঝির সামনেই আমায় ল্যাংটো করে চুদতে শুরু করে। তারপর…

অভিকের আজ একটু তাড়াতাড়িই বেরিয়ে গেল। কিন্তু আমার তখনো ক্ষিদে মেটেনি। ও আমার মনের অবস্থাটা বুঝহতে পারলো। আমার কানে কানে বললো ‘খুব ক্ষিদে না তোর রেন্ডি, দাড়া তোর গুদের জন্য বাড়ার ব্যাবস্থা করছি’।
-কি মাঝিকাকা লোভ হচ্ছে নাকি? একবার চেখে দেখবে মাগীটাকে?
বুড়ো মাঝি মনে হোল লটারী পেল।
-সে তো খুব ইচ্ছা করছে দাদাবাবু, এরকম সুন্দরি মেয়ে কখনো চুদিনাই। মাগীটা রাজি থাকলেই হয়।
-আরে ও মাগীকে আমি এখন রেন্ডি হবার ট্রেনিং দিচ্ছি। আমি যা বলব তাই করবে। তুমি বলো ভোগ করবে নাকি?
-সে আর বলতে দাদাবাবু। এরকম মাল হাতে পেয়ে ছেড়ে দেবার মতন বুড়ো এখনো হই নাই।
-তবে ওকে চুদলে কিন্তু নৌকার ভাড়া আর পাবে না।
-আরে কি বলছেন দাদাবাবু! ভাড়া ছাড়ুন। এই মালটাকে চুদতে দিলে, আমি উল্টে আপনাকে টাকা দেবো।
-বেশ তুমি খুশি হয়ে যা দেবে তাই নেবো। যাও মাঝিকাকা কাজে লেগে পড়ো। আমি একটু জিড়িয়ে নেই।
মাঝি এবার আমার দিকে এগিয়ে এলেন। অভিক প্যান্ট পড়ে মাঝির জায়গায় গিয়ে বসলো। আমি ছাউনির ভেতরে ল্যাংটা হয়েই পড়ে ছিলাম। পেটে তখনো অভিকের ফ্যাদা লেগে। মাঝি একটা কাপড় দিয়ে নিজেই সেই ফ্যাদা পুছিয়ে দি্লেন। সেই সুযোগে আমার খোলা পেটে একটু হাত বুলিয়ে নিলেন। আর সময় নষ্ট না করে নিজের গেঞ্জি আর লুঙ্গি খুলে ল্যাংটো হয়ে গেলেন।
মাঝির বয়স প্রায় ৫০-৫৫ হবে। কুচকুচে কালো গা, পেটানো শরীর। সারা জীবন খাটার ফসল লোহার মতন শক্ত বডি। তার ধনটা যদিও খুব বড়ো নয় প্রায় ৬.৫ ইঞ্চি তবে বেশ মোটা। কালো আগা কাটা ধোন আর গাড় বাদামি মুন্ডি। ঘন লোমে ভরা শরীর।
এক নজর আমার মাই জোড়ার দিকে তাকিয়ে থেকে হুমড়ি খেয়ে পড়লেন আমার বুকের উপর।
এক হাতে আমার একটা মাই কচলাতে কচলাতে আর একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলেন বুড়ো মাঝি। আমি যৌনসুখে উহমমমম… আহহহহহহহ… করে উঠলাম। মাঝি মাই দুটো নিয়ে ময়দা মাখার মতন কচলাচ্ছেন আর একটা নিপল মুখে নিয়ে বাচ্চাদের মত চুষছেন। মাইজোড়ার মাঝের খাঁজে জিভ দিয়ে চেটে দিল। আমি খুব আরাম পাচ্ছিলাম। প্রায় ১০মিনিট দুদু নিয়ে খেলা করার পর আমার দু পা ফাঁক করে গুদে মুখ লাগালেন।
সারা শরীর শিউরে উঠলো গুদে মুখ দেওয়াতে। উনি আস্তে আস্তে আমার গুদের চেরা চাটতে লাগলেন। আমি জোরে আহহহহহ… করে উঠলাম। মাঝি দ্বিগুন উৎসাহে গুদ চাটতে শুরু করলেন। গুদের দেয়াল, ক্লিটরিস সব জায়গায় চুষতে চুষতে আমাকে পাগল করে তুলছিলেন উনি। বুড়ো মাঝির জিভ থেকে যেন আগুন ঝরছিল।
আমি পাগল হয়ে মাঝির মাথাটা গুদের সাথে চেপে ধরেছিলাম। অনেকক্ষণ আমার গুদ চুষে, গুদের সব রস খেয়ে উনি মুখ তুললেন। আমাকে উপুর করে শুইয়ে আমার পাছা টিপতে টিপতে পিঠে চুমু খেতে শুরু করলেন। পোদ টা ফাক করে ফুটোর গন্ধ শুকলেন কিছুক্ষণ। বললেনঃ
-তোমার পোদে কি মিষ্টি গন্ধ খুকি।
বলে আবার আমার পোদে মন দিলেন। ফুটোতে জিভ বুলিয়ে দিচ্ছেন। বুড়ো মাঝি আমার পোদ চাটছেন। আবার মাঝে মাঝে নিচে গুদটাও চেটে দিচ্ছেন। আমার বেশ আরাম হচ্ছে।
আমার খোলা পিঠে কয়েকটা চুমু দিয়ে আবার আমায় সামনে ফিরে শোয়ালেন। তারপর আমার মুখের সামনে এসে ধনটা নাড়িয়ে মুচকি হেসে ঈশারা করলেন চুষতে। আমি কোন জড়তা ছাড়াই উনার ধোনটা মুখে পুড়ে নিলাম। ওনার বাড়ার ঝাঝালো গন্ধ আমাকে মাতাল করে দিলো। আস্তে আস্তে চুষতে শুরু করলাম। মাঝি আরাম পেয়ে আহহহহ… উহহহহমমমম… করে উঠলেন।
আমার মাথাটা শক্ত করে চেপে ধরে মুখে ঠাপানো শুরু করলেন। মুখের লালায় উনার ধোনে আগুন ধরিয়ে দিলাম আমি। ধোন ছেড়ে উনার বিচিতে মুখ দিলাম। বিচিগুলো চুষে দিলাম। উনি বেশ সুখ পাচ্ছিলেন। বাড়াটা আমার গলায় গেথে দিলেন। আমার দম বন্ধ হয়ে আসতেই বের করে নিলেন।
ধোন চোষা শেষ হলে উনি আমার উপর চিৎ হয়ে মিশনারি স্টাইলে শুয়ে পড়লেন। জড়িয়ে ধরলেন আমায়। তীব্র ঘামের গন্ধ আমায় পাগল করে দিচ্ছে।
মাঝি নিজের হাতের তালুতে একদলা থুতু ফেললেন। নিয়ে আমার গুদে মাখিয়ে দিলেন।
এবার বাড়াটা নিজের হাতে ধরে মুন্ডিটা আমার ক্লিটরিসে ঘষতে লাগলেন। গুদের চেরা বরাবর ধোনটা ওঠা-নামা করাচ্ছেন।
আমি কামের তাড়নায় ছটফট করছি। নিজের বাহুবন্ধনে আবদ্ধ একটা যুবতী ছুড়িকে তরপাতে দেখে বুড়ো মাঝির হেব্বী মজা হচ্ছে।
তাড়িয়ে তাড়িয়ে আমার কাতরানো উপভোগ করছেন। আঙ্গুল দিয়ে ক্লীটটা একবার মুচড়ে দিলেন আলতো করে। উউউউউইইইইই মমাআআআহহহ…… আমি যেন ছিটকে উঠলাম। আর থাকতে পারছিনা… আমার গুদের চেড়া লাল হয়ে উঠছে, ইচ্ছা করছে মাঝির পোদ ঠেলে বাড়াটা ঢুকিয়ে নি।
বেশ কিছুক্ষণ এমন অত্যাচার করার পর, শেষমেষ মাঝির দয়া হলো আমার প্রতি, ঘষতে ঘষতে এক সময় ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিলেন। আআহহহহ…করে উঠলাম। পুরোটা ঢুকিয়ে আবার বের করে নিলেন… আবার ঘষতে লাগলেন। আমি আর থাকতে পারলাম না।
লজ্জার মাথাখেয়ে বলেই ফেললামঃ
-ও মাঝিকাকু বাড়ায় জোর নেই নাকি তোমার… আর কষ্ট দিয়োনা। এবার প্লিজ পুড়ো বাড়াটা ঢুকিয়ে চোদো। আর যে পারছিনা।
নিজের মেয়ের বয়সির মুখে এসব নোংরা ভাষা শুনে বুড়ো মাঝির সেক্স চড়ে গেলো।
-এইতো খুকির মুখে বুলি ফুটেছে। দাও দাও খুকি আরো কয়েকটা গালি দাও দিকি। দেখি আজকালকার মেয়েরা কেমন গালি জানে।
এই বলে পুরো ধোনটা ঢুকিয়ে দিলেন আমার গুদে আর আস্তে আস্তে ঠাপানো শুরু করলেন। আমি চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে আহহহহহহহ…… ওহহহহ… উহহহহহ… আহহহহহহহহ করে উঠলাম। উনি আস্তে আস্তে ঠাপানোর স্পীড বাড়িয়ে দিয়ে আমার উপর চড়লেন।
প্রতিটা ঠাপের সাথে মাঝির লিচুর সাইজের বিচি দুটো আমার পোদের ফুটোর আসে-পাশে ধাক্কা মারছিল। ঊফফফ এতে যে কি সুখ পাচ্ছিলাম, ভাষায় প্রকাশ করা যাবে না। মাঝির বাড়াটা পুরোটা আমার গুদে ঢুকে যাচ্ছিল। আমার গুদে রসের বন্যা বইছিল আর ফচ… ফচ… ফচাৎ করে আওয়াজ হচ্ছিল।
উনি আস্তে আস্তে স্পীড বাড়াচ্ছিলেন আর তার সাথে মাই দুটো পালা করে চুষতে চুষতে আঙ্গুল দিয়ে ক্লিট টা কে আদর করে দিচ্ছিলেন। আমি আরো গরম হয়ে গেলাম। এত আরাম একসাথে পেয়ে আমি সব ভুলে খিস্তি করা শুরু করলাম।
-আআঃহহ…উঃহ চোদ শা…লা চো…ও…দা, উ…ম্মম! আ…রো জোড়ে উউউউউ…চোদ না রে বোক…আআআ…চো…দা…চুদে চুদে গুদটা ফাটিয়ে দে…
-উঊঃ আআহহহহ… কি টাইট গুদ গো খুকি তোমার…। চুদে চুদে এই গুদ ফাটিয়ে খাল করে দেবো আজ।
আমি উনার পিঠ শক্ত করে আঁকড়ে ধরে উনার ঠাপ খাচ্ছিলাম। পিঠে খামচি দিয়ে নখের দাগ বসিয়ে দিচ্ছিলাম। চুদতে চুদতে কখনো ঘাড়ে , কখনো মাইয়ে চুমু দিচ্ছেন। খুব আরাম হচ্ছে।
-ওহওহ ইইয়েস…ইইয়েস… উমমা ওহওহ ইইয়েস…ইইয়েস।
-আআ…হ…তোর গুদে হেবি স…উ…খ রে খুকি…উফ…আআআহহহ…উউউ
নৌকা জুড়ে এখন আমার শীৎকার আর আমার গুদ থেকে বেরুনো ফচ ..ফচ… ফচ…ফচ… ফচাত….ফচাত… ফচ… ফচ… আওয়াজ।
উনি কোমর দুলিয়ে দুলিয়ে মহাসুখে আমাকে চুদে যাচ্ছিলেন। ক্রমেই উনার ঠাপের গতি বাড়ছিল। আমার ভেজা গুদের দেয়ালে উনার মোটা ধোনের ঠাপনে আমি চোখে অন্ধকার দেখছিলাম। মাঝি আমার কপালে, গলায় চুমু দিয়ে ভরিয়ে দিচ্ছেন। পরম স্নেহে আদর করে করে আমাকে চুদছে, ঠিক যেন নিজের মেয়েকে চুদছেন।
এদিকে কখন যে অভিক পাশে এসে আমাদের এই চোদাচুদির ভিডিও করছিল তা খেয়াল করি নি।
অভিকের ডাকে আমাদের দুজনেরই হুস ফিরলো।
-ও মাঝি সব রস কি গুদেই আছে? মাগীর পোদটাও কিন্তু খাসা।
মাঝি আমার দিকে চেয়ে বলেঃ
-সেকি খুকি এই বয়সেই গাঢ় ফাটিয়ে ফেলেছো। বাহঃ তাহলে তো তোমার গাড়টাও একবার চেখে দেখতে হবে।
নিয়ে গুদ থেকে বাড়া বের করে বলেঃ
-নাও খুকি, এবার কুত্তি হও তো দেখি।
আমিও চুদমারানী মাগীর মত উনার নির্দেশ পালন করে ডগি হলাম। বুকটা নামিয়ে পোদটা ঊচু করে দিলাম, যতটা পারা যায়।
আমার থলথলে গাড়খানা দেখে তো বুড়ো মাঝি তো খুব খুশি।
-উফ খুকি! তোমার মতন তোমার পো্দ খানাও সেক্সি। একদম রসালো গাঢ়।
এই বলে আবার হাত দিয়ে দাবনা দুটো ফাক করে জিভ দিয়ে পোদ চাটতে লাগলো। নিজের থুতু দিয়ে আমার পোদের ফুটো পুরো পিচ্ছিল করে ধোন ঘষতে লাগলো। বাঁড়া দিয়ে গুদের রসগুলো টেনে টেনে পোঁদের ফুটোই জমা করে পোঁদের ফুটোটাকে রসালো করে দিল। নিয়ে একবার আমার গুদে পুরো বাড়াটা ঢুকিয়ে গুদের রসে ভিজিয়ে নিলো নিজের ধোন। তারপর একধাক্কায় হাফ ধোন আমার পোদে গুজে দিলেন।
আমি পোঁদ মারা এঞ্জয় করছি দেখে উনি পুড়োটা ঢুকিয়ে স্পীড বাড়ালেন।
মাঝি সামনের দিকে হাত বাড়িয়ে আমার ঝুলন্ত মাই টিপছেন, চুল সরিয়ে ঘাড়ে চুমু খাচ্ছেন।
-ও মাঝি কাকু একটু আমার গুদটা খেচে দাওনা।
-এই তো খুকি দিচ্ছি…
এই বলে অন্য আর একটাহাত আমার গুদে দিলেন। দুই আঙ্গুল ভরে গুদ খেচতে শুরু করলেন আর আমি পোদ মাড়ানোর মজা নিতে লাগলাম। গুদে শক্ত দুটো খসখসে আঙ্গুল পর্দা চীরে ঢুকছে আর বেরোচ্ছে। আমি সব ভুলে খিস্তি করতে লাগলামঃ
-উহ….. আহ…উহ…. মারো শালা ঢেমনা চোদা মারো… গাঢ় মারো…. ঊঃ ওহ ওহ ওহ……. কী সুখ দিচ্ছ গো….. ঊঊঊঃ…… আঃ আঃ ওহ ওহ উহ….. চোদো চোদো চোদ…ওওও পোদমারানি…
-ঊঃ…. আআআআহ… আঃ আঃ আঃ খানকি…. গুদের মতো তোমার গাঢ় মারতে ও যে এত সুখ পাবো ভাবিনি…..আঃ আঃ অফ উফফ ঊঃ….. তোমার গাঢ় ফাটিয়ে রক্ত বের করব গো খুকি…
-দাও দাও চুদে চুদে আমার গাঢ় ফাটিয়ে রক্ত বের করে দাও হারামী কুত্তা….. আআআহহহ…
মাঝি এক হাতদিয়ে গুদ খেচছেন ও আরেকহাতে মাই চটকাচ্ছেন আবার দুই পোদের দাবনায় চটাস চটাস করে চড় কষাচ্ছেন। আমি সুখের সপ্তমে।
বেশ কিছুক্ষণ পোদ চুদে মাঝি ছেড়ে দিলেন। আমায় সামনে ঘুরিয়ে, নিচু হয়ে আমার পাদুটো কাধের ওপর দিয়ে পিঠের ওপর নিয়ে, আমার গুদে মুখ দিলেন। আস্তে আস্তে করে মুখ ঘসে ঘসে আদর করতে লাগলেন।
আমি্ মাঝির পিঠে পা ঘষতে লাগলাম। এরপর কুচকিটা চেটে দিলেন। আমি আস্তে আস্তে, ‘উহঃ শীইইইইই আহঃ’ করছি। দু’আঙুলে টেনে গুদর ঠোট ফাক করে মাঝি, ক্লিটটা মাই চোষার মত করে চুষতে শুরু করলেন।
আমি –‘ওহওহ ইইয়েস…ইইয়েস… উমমা ওহওহ ইইয়েস…ইইয়েস’ করতে লাগলাম।
চোষোণের জোর আরো বাড়ালো মাঝি। উত্তেজনার চোটে একটুখানি গরম পেচ্ছাব বেড়িয়ে এল। মাঝি সেটা গিলেও নিল। গুদের ঠোট দুটো আরো ফাকা করে জিভ ঢুকিয়ে চাটা দিল।
আমি ‘উঃ মাগো!’ করে কারেন্ট শক খাওয়ার মত লাফিয়ে উঠলাম। ‘মা গো, বাবা গো, মরে যাচ্ছি’ – আরো কত কি বলতে লাগলাম।
হাত-পা ছুড়তে ছুড়তে, মাঝির পিঠের ওপর পা দুটো দমাস দমাস করে আছড়াতে লাগলাম। মিনিট দশেক এই রকম চলার পর হাত-পা দাত-মুখ খিচিয়ে গুদ থেকে পিড়্-পিড়্ পিড়্-পিড়্ করে ফোয়ারার মত জল ছেড়ে দিয়ে কেলিয়ে পড়লাম।
মাঝি একটু নকল রাগ দেখিয়ে বললো –“মাগী, আমার মুখে রস ছাড়লি, আজ হচ্ছে তোর”।
মাঝি পুনরায় আমার টাইট গুদে চালান করে দিলো। -‘উহ….. আহ…উহ….’
বুড়ো ধোনে ভালোই জোড় আছে, এত চুদেও নেতিয়ে যায়নি। বরং আরো শক্ত হয়েছে।
মিনিট পাচেক গুদ চুদে, মাঝি চুদতে চুদতে হঠাৎ থেকে গিয়ে আমায় একটা চুমু খেয়ে বললঃ
-খুকি এবার আমার বেরোবে। এই বুড়োর বীর্য কোথায় নেবে? মুখে না গুদে?
-আমার তো গরম বীর্য গুদেও নিতে ইচ্ছা করছে আবার একবার মুখে নিয়ে টেস্ট করতেও ইচ্ছা করছে। তাই মাঝি কাকু
তোমার যেখানে ইচ্ছা সেখানেই দাও।
-তাহলে দু গুদে আর মুখে দু জায়গাতেই দেবো।
-দু জায়গাতে কি করে দেবে?
-সে তুমি দেখোইনা, এই বুড়োও কম ম্যাজিক জানে না। কিন্তু তোমার গুদে দিলে কোন সমস্যা নেই তো?
-না না! মাঝিকাকু পেট হবার কোন ভয় নেই। তুমি নিশ্চিন্তে আমার গুদে ফেলতে পারো। অভিকও আগে ভেতরেই ফেলেছে, তাই আমি পিল নিচ্ছি, তাই আর টেনশন নেই।
-উফ খুকি! তুমি তো পুরো তৈরি মাল গো।
এই বলেই আবার ঠাপাতে শুরু করলো মাঝি।
-নে খানকী বেস্যা নে…আমার ফ্যাদা নে…আমার বির্যে তোকে মা বানাব… উউউউহহহ…আআইঈঈক
এইসব বলতে বলতে মাঝি আমার গুদের ভেতরে গরম গরম ফ্যাদা উগড়ে দিলেন। অদ্ভুত এক অনুভুতি। গরম গরম বীর্য ছলকে ছলকে পড়ছে আর আমি কেপে কেপে উঠছি। কয়েকটা জোড় ঠাপ দিয়ে, পুরো বাড়াটা গুদে ঠেসে ফ্যাদা উগড়ে দিল। নিয়ে বাড়াটা বেড় করে আনল।
-কি গো তুমিতো সবটাই আমার গুদে দিলে। এবার আমি মুখে নেবো কি করে?
-দাঁড়াও খুকি। আমি সব ব্যাবস্থা করে দিচ্ছি।
বলে একটা মগ নিয়ে এলো আর সেটা আমার গুদের তলায় রাখলো।
-এখন গুদে একটু চাপ দাও তো।
মুতবার সময় যেমন চাপ দি, তেমন একটু প্রেসার দিতেই হর হর করে বেশ কিছু বীর্য মগের ভেতরে পড়ে গেলো। এবার মঝি আমায় বাবু হয়ে বসিয়ে বললঃ
-এবার হা করো তো খুকি।
আমি হা করতেই মগ থেকে পুরো থকথকে ফ্যাদা আমার মুখের ভেতরে ঢেলে দিলো। আমি বুড়ো মাঝির টেস্টি ফ্যাদা পুরোটা গিলে নিলাম।
অভিক সবটা রেকর্ড করলো। অভিকের কাছে এই ঘটনা কাকোল্ড সেক্সের মতন আনন্দায়ক ছিলো।
এদিকে গুদ থেকে মাঝির ফ্যাদা বের করতে যে চাপ দিয়েছিলাম, তাতে আমার সত্যিই হিসি পেয়ে গেছিলো। সে কথা বলতেই। মাঝি আমায় কোলে করে নিয়ে গিয়ে নৌকার ধারে বসিয়ে দিলো। সন্ধ্যে হয়ে গেছিলো তাই কেউ দেখে ফেলার ভয় ছিলোনা। আমি ছড় ছড় করে নদীতে মুতে দিলাম। মাঝি মন দিয়ে আমার গুদ থেকে মুত বেরোনো দেখলো।
আমি উঠে দাড়ালাম। খোলা আকাশের নীচে ল্যাংটা দাড়িয়ে আছি আমি। ঠান্ডা হাওয়া শরীর ছুয়ে দিয়ে যাচ্ছে। মাঝি চোখ ভরে আমাকে দেখলো আর কাপড় দিয়ে আমার গুদ মুছিয়ে দিল। নিয়ে একহাতে দুদুটা নাড়িয়ে দিয়ে বললঃ
-আজ তোমায় চুদে খুব সুখ পেয়েছি খুকি। আশীর্বাদ করি তুমি যাতে অনেক বড়ো রন্ডি হতে পারো। তবে এই বুড়োটাকে কিন্তু ভুলে যেওনা।
তারপর আমারা জামা কাপড় পরে নিলাম। মাঝি নৌকা ঘাটে নিয়ে এলো।
নামার সময় মাঝি অভিককে একটা দু হাজার টাকার নোট দিয়ে বললঃ এই মাগী চুদে অনেক সুখ পেলাম। আবার এসো সময় করে।
অভিক পরে বাড়ি ফেরার সময় পুরো টাকাটাই আমায় দিয়ে বললঃ
নে তোর প্রথম কামাই, এঞ্জয় কর। এরকম আরো পাবি।
Like Reply
#15
একজন মাঝ বয়সী ভদ্রলোক। মেয়ে ও বউ নিয়ে তার সাজানো সোনার সংসার। কিন্তু কিভাবে ফেসে গেল সে পরকীয়ায়। জড়িয়ে গেল সে এমন এক সম্পর্কে, যা সমাজের চোখে নিষিদ্ধ। কি হোল তারপর... Poulomi
Like Reply
#16
নিষিদ্ধ কামের ফাদে – পর্ব ১

৩৩ বছর বয়েসি পীযূষ রায় পেশায় ব্যাঙ্ক কর্মী। মেয়ে ও বউ নিয়ে ছোটখাট সংসার। সংসারে ওনার খুব একটা মন নেই। মানে করতে হয় তাই করছেন। পীযূষ বাবুর বিয়ে হয়েছে প্রায় দু বছর হতে চলল। মেয়ের বয়স আট মাস।
ব্যাঙ্ক কর্মী হওয়ার দরুণ কম্পিউটার এবং ইন্টারনেট এই দুটো নিয়েই পীযূষ বেশ সরগর। কাজ আর ফেসবুক, হোয়াটস-অ্যাপ, ইউটিউব এইসব নিয়েই দিন চলে যায়।
অবসরে বন্ধু পাতান সোশ্যাল মিডিয়াতে। বেশ কিছু বন্ধু জুটেওছে। বলাই বাহুল্য যে ছেলের চেয়ে মেয়ের সংখ্যা বেশি।
ছোটবেলা থেকে লাজুক হলেও, দু বছর আগে যখন প্রথমবারের মতন কোন মেয়ের (বউয়ের) গুদের স্বাদ পেয়েছিল, তখন থেকেই লাজুক ভাবটা কাটতে শুরু করে। আর এখন সে নতুন মেয়েদের সাথে যেচে আলাপ করতে বেশ স্বাচ্ছন্দ।
এমনি একদিন অচেনা মানুষদের ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাতে গিয়ে, এক অদ্ভুত নামের প্রোফাইল নজরে এল। নাম ‘খাঁচার ভিতর অচীন পাখি’। বেশ ইন্টারেস্টিং লাগায় পাঠিয়ে দিলেন রিকুয়েস্ট। মিনিট পাচেকের মধ্যে accept ও হলো।
পীযূষ যেচে কথা বলার সিদ্ধান্তটা নিয়ে নিল।
-মেল না ফিমেল?
ওদিক থেকে কিছুক্ষণ নীরব মুহুর্ত কেটে যাওয়ার পর উত্তর এলঃ
-ফিমেল
পীযূষ যদিও জানে যে এসব ক্ষেত্রে ফেক প্রোফাইল হতেই পারে, তবুও মনে মনে বেশ পুলকিত হলো।
-বয়স?
-মেয়েদের বয়স বলতে নেই।
যাক একটু আশ্বস্ত হওয়া গেলো, ফেক হলে নির্ঘাত বলতো উনিশ কি কুড়ি।
-বাড়ি?
প্রায় দশ মিনিট হয়ে গেল… কোন পাত্তা নেই। পীযূষের কপালে ভাজ… হলো টা কী?
ঠিক এমন সময়।
-আমার নাম পিয়ালি। বাড়ি দমদম। আর একটা গানের স্কুলে গান শেখাই।
পীযূষ এতটা আশা করেনি। বিন্দু মাত্র সময় নষ্ট না করে রিপ্লাই করলঃ
-আমি পীযূষ, বয়স ৩০, বিবাহিত, বাড়ি নিউটাউন আর পেশায় ব্যাঙ্ক কর্মী।
বিবাহিত কথাটি ইচ্ছা করেই লিখল কারণ ওর বিশ্বাস মেয়েরা বিবাহিত পুরুষদের বেশি পছন্দ করে। আর একটু বয়স না কমিয়ে লিখলে চলে নাকি।
-ক বছর হলো বিয়ে করেছো?
-২
-ছেলে মেয়ে আছে?
-আট মাসের মেয়ে।
-তুমি এখনো বিয়ে করোনি কেন?
পিয়ালি এবার যা লিখল, সেটা সচরাচর কোন মেয়ে এই অল্প পরিচয়ে লেখেনাঃ
-আমার প্রেমিক আমায় ছেড়ে চলে গেছে। তার আগের প্রেমিকরাও আমায় ব্যাবহার করে ছেড়ে দিয়েছে। তাই এখন বিষণ্ণ মন নিয়ে দিন কাটাচ্ছি। তুমি আমার বন্ধু হবে?
-নিশ্চয়ই।
-জানো আমার না আর কিছু ভালো লাগেনা। ও চলে যাবার পর খালি খালি লাগে, মনে হয় মরে যাই।
-মরে গেলে কোনো সমস্যার সমাধান হয়না পিয়ালি।একটা কথা মনে রেখো খারাপ কিছুর পর ভালো কিছু আসবেই, শুধু একটু ধৈর্য্য রাখতে হয়। না হলে আগামী দিনের আরো ভালো কিছু আমরা চিরজীবনের মতন হারিয়ে ফেলবো।
লেখাটা পাঠানোর পর পীযূষ ভাবলো একটু বেশি হয়ে গেল বোধহয়। মিনিট পাচেক পর উত্তর এলোঃ
-বেশ ভালো কথা বলো তো। আচ্ছা আজ যাই। আমার টিউশনের টাইম হয়ে গেছে। কাল কথা হবে।
পীযূষকে একটা অদ্ভুত মুগ্ধতায় গ্রাস করেছিল, সেটা আচমকা কেটে যাওয়াতে একটু বিষণ্ণ হলো।
পরদিনও দুজনে একই সময়ে অনলাইন হলো। অনেক কথা হলো দুজনেতে। দেখতে দেখতে এক সপ্তাহ এইভাবে কেটে গেল। পীযূষ বেশ বুঝতে পারলো, সে পিয়ালির প্রতি আচ্ছন্ন হয়ে পরছে। তবে এটা প্রেম না নিছক আকর্ষণ সেটা বুঝতে পারলো না। পিয়ালির সাথে কথা না হলে এখন আর তার ভালো লাগে না।
এরই মাঝে পীযূষ কে লোন রিকভারির কাজে প্রত্যন্ত গ্রামে ভিসিটে যেতে হলো। নেটওয়ার্ক না থাকায় বাড়ির বা পিয়ালির কারোর সাথেই যোগাযোগ করা যায়নি। তবে পীযূষের মন খারাপের কারণ পিয়ালির সাথে কথা না হওয়া। তাই পরের দিন কলকাতার পথে নেটওয়ার্ক আসার সাথে সাথেই পিয়ালি কে ম্যাসেজ করলোঃ
-সরি! এই দু দিন বাইরে ছিলাম। তোমার জন্য মন কেমন করছিল…
এবার একটা অভাবনীয় কান্ড ঘটলো…যে রিপ্লাইটা এলো তার জন্য পীযূষ মোটেই প্রস্তুত ছিলোনা :
-এবার থেকে মন খারাপ হলে এই নাম্বারে ফোন করে নিও, মন ভালো করে দেবো
(এই বলে নিচে একটা ফোন নাম্বার দেওয়া)
পীযূষ ভেতর ভেতর বেশ আনন্দিত : ধন্যবাদ!
ওদিক থেকে আবার অভাবনীয় রিপ্লাই : তুমি এখনো আমায় ফোন করতে পারো।
পীযূষ দুরু দুরু বুকে নাম্বারে কল দিল… আসলে একটা চাপা উত্তেজনা কাজ করছিলো যদি ফেক হয়। কিন্তু সব আশঙ্কার অবসান ঘটিয়ে একটি মেয়েলি কন্ঠই ফোন ধরল।
-হ্যালো! আমি পিয়ালি, চিন্তা নেই এটা ফেক নয়।
-আমি আসল আর নকল ভালোই বুঝতে পারি।
-তাই নাকি…ভেরি স্মার্ট!
এইভাবেই দুজনের মধ্যে ফোনালাপ জমে উঠল…পিয়ালি কোন স্কুলে গান শেখায়, বাড়িতে কে কে আছে, কোথায় ঘুরতে ভালোবাসে ইত্যাদি ইত্যাদি…
এই ভাবে দিনে কথা আর রাতে মেসেজের মধ্যে দিয়ে প্রেমালাপ জমে উঠল। পীযূষ এখন আর সৌমি(বউ)-কে বেশি সময় দিতে পারেনা। সৌমি কিছু বলতে এলে কাজের চাপ বলে এরিয়ে যায়।
পিয়ালি মাঝে মাঝে বলে:
-তুমি যে আমার সাথে এত কথা বল, মেসেজ করো তা বউ যানে?
-আমি দুদিক ব্যালান্স করে চলতে পারি।
পিয়ালি তার বিখ্যাত হাসি দিয়ে বলতো :
-যেদিন ধরা পড়বে সেদিন বুঝবে।
-ধরা পড়লে তোমার কাছে চলে আসবো।
এরপর একদিন এক ঘটনা ঘটলো। দিনটা ছিল শনিবার। উইকেন্ডে এক কলিগের বাড়িতে ককটেল পার্টির আয়োজন করা হয়েছিল। সেটা সৌমি আর পিয়ালি দুজনেই জানতো। সেই পার্টি শেষ হতে একটু রাত হলো…নেশাগ্রস্থ অবস্থায় পীযূষ নিজেই ড্রাইভ করে বাড়ির উদ্দ্যেশে রওনা দিল। হঠাৎ ফোনটা বেজে উঠল, নাম দেখে চমকে উঠল পীযূষ। এত রাতে পিয়ালির ফোন।
-কোথায়?
-ড্রাইভ করছি।
-সাবধানে ড্রাইভ করো। তোমার জন্য আমার চিন্তা হচ্ছিল।
পীযূষ এবারে একদম মোহিত হয়ে গেল। নেশাগ্রস্থ থাকার দরূণ একটু ইমোশনাল হয়ে পড়ল :
-তুমি খুব ভালো মেয়ে পিয়ালি। এতদিন হলো আমার বিয়ে হয়েছে সৌমি কখনো আমার এভাবে খোজ নেয়নি।
নিজের অজান্তেই মুখ দিয়ে বেড়িয়ে এল : “ আই লাভ ইউ পিয়ালি”
-ধ্যাত! নেশার ঘোরে যাতা বলছ। সাবধানে বাড়ি ফেরো।
পীযূষ বাড়ি ফিরে দেখল সৌমি জেগে আছে। কোন রকমে চেঞ্জ করে লুঙ্গি পড়ে বিছানায় শরীর ফেলে দিল। সৌমি এসে জানতে চাইল :
-পার্টিতে খুব মজা করলেনা?
পীযূষ এর উত্তর দিল না।
সৌমি এবার পাশে এসে শুয়ে পড়ল
–কি হলো কিছু বলছ না যে?
-সৌমি তুমি আমাকে ভালোবাস?
সৌমি এবার পীযূষের ঠোটে আলতো চুমু দিয়ে বললঃ জানিনা যাও
পীযূষ আর নিজেকে সামলাতে পারলো না। মনটা ছিলো পিয়ালির কাছে আর হাতের কাছে ছিল সৌমির শরীর। এই দুইয়ের কম্বিনেশনে কামের আগুন জ্বলে উঠল।
বউকে জাপ্টে ধরল। সৌমির পরণে শুধু নাইটি। তার ভেতর দিয়ে ৩৬ সাইজের মাই দুটো পীযূষের লোমশ বুকে লেপ্টে আছে। ওদিকে বহুদিন পর বরের আদর পেয়ে নিজেকে পুরো বরের হাতে সমর্পণ করে দিল সৌমি। ঠোট দুটো মিশে গেছে একে অপরের ঠোটে। পীযূষ সব ভুলে এলোপাথারি চুমু খেতে লাগল। আর এক হাত পৌছে গেল দুদুতে। নাইটির উপর থেকেই শুরু হল মাই টেপা। বহুদিন পর দুদুতে বরের টেপা খেল সৌমি। মুখদিয়ে অস্ফুট ‘আআহহহ’ বেরিয়ে এল অজান্তেই। দুহাতে বরের চুলে বিলি কেটে দিচ্ছে সৌমি। আর এক হাত দিয়ে বরের বারাটা ধরল সে। বেশ ফুলে উঠেছে। লুঙ্গির কোচরটা টেনে আলগা করে দিল, যাতে ভালো করে ধরতে পারে। নিয়ে সরাসরি হাত দিয়ে ধরে নিল বরের সাত ইঞ্চি লম্বা আর সাড়ে পাচ ইঞ্চি মোটা বাড়া।
এদিকে নাইটির উপর দিয়ে দুদু টিপে আর মন ভরছেনা পীযূষের। নাইটিটা এবার আস্তে আস্তে তুলতে শুরু করল সে। পা দুটো উন্মুক্ত হয়ে গেল, নাইটি এখন উরুর কাছে। পায়ে হাল্কা লোম আছে সৌমির, উরু দুটো যদিও মসৃণ। নাইটি তুলতে তুলতে পীযূষ বউয়ের জিভ চুষছে। আস্তে আস্তে সৌমির কালো চুলে ভরা গুদ বেরিয়ে এল… ধিরে ধিরে পেট, নাভি, দুদু সব উন্মুক্ত হয়ে নাইটিটা সৌমির মাথা গলিয়ে খুলে ফেলল পীযূষ। সৌমির অযত্নে ভরা লদকা শরীরটা এখন সম্পূর্ণ ল্যাংটো।
সৌমির গায়ের রঙ ফর্সা। সাস্থ্য ভাল কিন্তু শরীরের যত্ন নেওয়া হয়না সময়ের অভাবে। পায়ে অল্প লোম, চুলে ভরা গুদ, মেদালো পেট, ৩৬ দুদু আর পাছাটাও বেশ লদলদে ৩৪, এই হলো সৌমির শারীরিক গঠন ৩৬-৩২-৩৪।
সৌমি বরের মাথাটা পরম মমতায় ধরে নিজের বুকের মাঝে চেপে ধরে। পীযূষ দুদু চুষতে, কামড়াতে শুরু করে। সৌমির দুদুর বোটা গুলো শক্ত খাড়া হয়ে ফেটে যাওয়ার অবস্থা। পীযূষ বউয়ের ডাবকা মাইদুটো দুদিক থেকে চেপে ধরে। এতে আরও লদলদে হয়ে ওঠে। থলথলে দুদু দুটো দোলাতে থাকে সে, নিয়ে চুচি কামড়াতে লাগে হিংস্র পশুর মতন। এই হিংস্রোতা সৌমির গুদ ভিজিয়ে দেয়।
বেশ কিছুক্ষণ দুদু চুষে পীযূষ উঠে আসে, এসে সৌমির বুকের উপর বসে। সৌমি জানে এবার তাকে কি করতে হবে। বাধ্য স্ত্রীর মতন, বরের বাড়াটা হাতে নিয়ে নিজের মুখে ঢুকিয়ে নেয়। হাসের ডিমের মতন বাড়ার মুন্ডুটা চেটে চেটে পুরো বাড়াটাই ললিপপের মতন চুষতে শুরু করল।
“আহহহহহহহহহ।।।হহহহহহহহহহহহ,কি চুসছো গো’’-বলে দুই হাতে সৌমির মাথাটা চেপে ধরে নিজের পাছাটা তুলে তুলে সৌমির মুখের মধ্যে ঠাপ মারতে লাগল পীযূষ। সৌমিও ‘ওক ওক ওক্ক…উমম’ করে যাচ্ছে। বেশ কিছুক্ষণ বাড়া চুষিয়ে পীযূষ বুঝতে পারল আর ধরে রাখা সম্ভব নয়। এদিকে এখন মাল ফেলে দিলে এই নেশাগ্রস্থ শরীরে আবার দাড় করানো যাবে কিনা সন্দেহ। তাই এখন মুখ থেকে বের করে গুদে দেওয়াই শ্রেয়। সৌমিও মুখে মাল নেওয়া খুব একটা পছন্দ করে না।
বাড়াটা বের করে এনে নিজে চিত হয়ে শুলো নিয়ে নিজের ল্যাংটো শরীরের উপর সৌমির ল্যাংটা শরীরটা তুলে নিল।
দুটো ল্যাংটো শরীর বিছানাতে পুরো চিত হয়ে শুয়ে । ল্যাংটো সৌমি এখন পীযূষের লোমশ শরীরের উপর উপুড় হয়ে শুয়ে। পীযূষের ঠাটানো ল্যাওড়াটা সৌমির তলপেটে লেপটে আর সৌমির ডবকা চুচি জোড়া পীযূষের লোমশ বুকে চেপটে আছে। পীযূষ দুই হাত দিয়ে সৌমির শরীরটাকে জাপটে ধরে আছে। পিঠে আচড়ে দিচ্ছে। মাঝে মাঝে সৌমির ঠোঁটে নিজের ঠোঁট ঘষছে। সৌমির তানপুরা কাটিং পাছাতে হাত বুলোতে বুলোতে পীযূষ ভাবতে লাগল পিয়ালির পাছাটা নিশ্চয়ই এর চেয়েও বড়ো কিন্তু টাইট হবে। এই ভাবনা মাথায় আসতেই একটা জোড়ে থাপ্পড় কষিয়ে দিল সৌমির লদলদে পোদে। চটাসসস…থলথলে মাংসাল তানপুরাকার ৩২ সাইজের পোদটা নড়ে উঠল। সৌমি আর্তনাদ করে উঠল ‘আহহহহ আআআসসস্তে…’
পীযূষ এবার একহাতে নিজের হোৎকা ল্যাওড়াটা ধরে সৌমির দু পায়ের মাঝে এনে গুদের ফুটো খুজতে লাগল। সৌমি বুঝে গেল, এই মাতাল বরটা এইভাবে জীবনে গুদের ফুটো খুজে পাবেনা, আজ যা করার তাকেই করতে হবে। নিজেই একটু উচু হয়ে বাড়াটা হাতে নিয়ে গুদের মুখে সেট করে বসে পড়ল। অনায়াসেই পুরো বাড়াটা সৌমির পিচ্ছিল গুদে ঢুকে গেল। উপর থেকে আস্তে আস্তে ওঠা নামা করে ঠাপ দিতে শুরু করল সৌমি। পীযূষ মনের সুখে চোদা খাচ্ছে আর মোন করছে… ‘আআহহ আহ উউম্মম আহহহহ………’
নিজের বরকে চোদনের সুখ দিতে পারলে নিজেকে বেশ ভাগ্যবতি মনে করে সৌমি। বরের লোমশ বুকে হাত বোলাতে বোলাতে ধীরে ধীরে ঝুকে পরে পীযূষের ঠোটে ঠোট বসিয়ে দিল সে। দুজনে পরম আয়েসে স্নেহচুম্বনে মত্ত হয়ে গেল।
নীচে তখন সৌমির পাছার ওঠা নামার স্পীড বেড়েছে…গুদের ভেতর পীযূষের ল্যাওড়াটা প্রতিমুহুর্তে হারিয়ে যাচ্ছে…।
ধীরে ধীরে পীযূষের শরীর জেগে উঠছে। এই মন্থর চোদন তার আর পোষাচ্ছেনা। বউকে উপর থেকে নামিয়ে পাশে ফেলে দিল সে। বউয়ের উপরে উতঠে এল পীযূষ। একটু কড়া চোদন চাই তার। সে ঠিক করে ফেলেছে বউকে চুদতে চুদতে পিয়ালির কথা ভাববে। কালো বালে ঘেরা গুদে বাড়া সেট করে এক গুতোয় পুরো ভেতরে চালান করে দিল সে। সৌমি তখন দুই পা দিয়ে পীযূষের পোদে লাগিয়ে চাপ দিতে লাগল, এতে পীযূষ আরো উত্তেজিত হয়ে উঠল। দুদু দুটো লাফাচ্ছে তার। পীযূষ তখন নৃশংসভাবে সৌমির ডাবকা মাই দুটো হাতে খপাত করে চেপে ধরে নিজের পোদ ঝাঁকাতে ঝাঁকাতে গাদন মেরে মেরে একেবারে নিষ্পেশিত করতে লাগল।
ঘপাত ঘপাত করে ঠাপ সাথে খাট দুলে দুলে উঠছে। ফচ ফচ ফচ ফচাত ফচ ফচাত ফচ ফচাত করে আওয়াজে ঘর ভরে উঠছে। লিচুর মতো বিচিদুটা দুলে দুলে সৌমির গুদের ঠিক নীচে দুলে দুলে ধাক্কা দিচ্ছে।
এত অত্যাচার সৌমির শরীর আর নিতে পারলোনা। বরকে জাপটে ধরে তলঠাপ দিতে দিতে “আহহহহহহ উহহহহ উউউম্মম্ম”-করতে করতে রাগমোচন করে ফেললো নিয়ে কেলিয়ে পড়লো দুই চোখ বুজে। বাড়াতে গরম রসের স্পর্ষে পীযূষও আর নিজেকে ধরে রাখতে পারলোনা। বিচি টনটন করে উঠলো তারসাথে শরীরটা কেঁপে কেঁপে উঠলো। উউউহহহহহ আহহ…হহহ এক অস্ফুট আর্তনাদের সাথে সাথেই গল গল করে গরমা গরম বীর্য ছলকে ছলকে সৌমির গুদের অন্তরে নির্বাসিত হলো। মাল ফেলার পর পীযূষের আর নড়ার শক্তিও রইলনা। সে এলিয়ে পড়ল খাটে। সৌমি উঠে কাপড় এনে বরের বাড়া মুছিয়ে দিল দিয়ে নিজে বাথরুমে গেলো ওয়াশ করতে।
পরদিন সকালে পীযূষের ঘুম ভাংলো সৌমির ডাকে। বেডটি নিয়ে এসেছে সে। পীযূষ উঠে পড়লো, ফ্রেশ হয়ে বাথরুম থেকে বেরোনোর সাথে সাথেই পিয়ালির ফোন। ফোন নিয়ে সে বারান্দায় চলে এল :
-গুড মর্নিং পীযূষ বাবু
-সুপ্রভাত ম্যাডাম
-শোনোনা আজ দেখা করবে?
পীযূষ এহেন আচমকা প্রস্তাবে চুপ করে গেল। পিয়ালি বললঃ
-অসুবিধা থাকলে অন্য দিন করা যাবে
-না না আজই দেখা করব। বিকেলে ইকো পার্কে
পিয়ালি ঠিক আছে বলে ফোন কেটে দিল।
কাল রাতের পর থেকে পীযূষ অপরাধ বোধে ভুগছে। নিজের স্ত্রী কে ঠকাতে তার মন চাইছে না। তাই ভাবল, পিয়ালির সাথে দেখা করে আজই সম্পর্কে ইতি টানবে সে।
পীযূষ, সৌমি কে বলল অফিসে আর্জেন্ট কাজ পড়েছে তাই বিকেলের দিকে যেতে হবে।
সৌমি একটু অভিমান করে বলেছিলঃ একটা মাত্র ছুটির দিন সেটাও বাড়িতে থাকতে পারোনা।
-কি করবো বলো, বসের হুকুম।
সারাদিন জুড়ে পীযূষের মনে এক অদ্ভুত আকর্ষণ কাজ করলো। একমাস জুড়ে কথা বলার পর আজ দেখা করতে যাবে সে।
বিকেলে সাদা জামা, নীল জিন্স, চোখে সানগ্লাস পড়ে গাড়ি নিয়ে বেরিয়ে গেলো গন্তব্যে। পিয়ালি কে মেসেজ করে দিলো যে গেটের সামনে ওয়েট করবে। পাচটার আগেই সে পৌছে গেল। পিয়ালি কে ফোনে বললঃ
-আমি একটু আগেই পৌছ গেছি। তুমি কোথায়?
-আমিও পৌছেছি। তুমি কি পড়ে আছো?
-সাদা শার্ট নীল জিন্স
-হ্যা হ্যা , দেখতে পেয়েছি।
পীযূষ আশে পাশে কাউকে দেখতে পেলোনা। মনে মনে একটু আশঙ্কা হলো, কি জানি ফেক কিনা। ঠিক সেই সময় তার কানের পাশ্ব একটি মেয়েলি কণ্ঠঃ ‘হায়!’
পীযূষ তার পিছনে ঘুরে দেখলো একটি মেয়ে তারদিকে চেয়ে হাসছে। একটু থতমত খেয়ে বললঃ
-হায়! আমি পীযূষ, তুমি নিশ্চয়ই পিয়ালি।
পিয়ালি তার বিখ্যাত হাসি হেসেঃ
-একদম ঠিক। তুমি এখানে কতক্ষণ দাঁড়িয়ে?
-এই মিনিট পাচেক।
-চলো ভিতরে যাওয়া যাক।
পিয়ালিকে না রোগা বলা যায় না মোটা। গায়ের রঙ শ্যাম বর্ণ হলেও মুখটা ভারি মিষ্টি। প্রথম দর্শনেই প্রেমে পড়া যায়। চোখ দুটো টানা টানা। পরণে হলুদ কালো প্রিন্টেড শাড়ি সাথে কালো ব্লাউজ। ঠোটে হাল্কা লাল লিপস্টিক আর মাথায় ছোট্টো কালো টিপ। বয়স সম্ভবত ২৫ কি ২৬। পিয়ালির ফিগারটা পীযূষ পরে জেনেছিলো ৩৪-২৮-৩২।
পিয়ালির রূপে পীযূষ কিছু সেকেন্ডের জন্য ব্ল্যাঙ্ক হয়ে গেছিলো। চোখ তার পিয়ালির উপর থেকে সরছিলোই না। মেয়েটি ডানাকাটা পরীর মতন সুন্দরি নয়, কিন্তু তার মধ্যে এক আলাদা আকর্ষণ আছে যা যে কোন পুরুষ মানুষকে বশ করতে যথেষ্ট। পীযূষের তার কথার যাদুতে মোহিত হয়েছিল ঠিকই, কিন্তু আজ প্রথম দেখাতে সে এক শারীরিক আকর্ষণ অনুভব করছে। আসলে পরকীয়া প্রেমে মন নয়, শরীরই আসল কথা বলে।
পিয়ালি খিক খিক করে হেসেঃ
-কি মশাই অত কি দেখছেন? দেখার অনেক সময় পাবেন, চলো ভেতরে চলো।
পীযূষ দূর্বল হয়ে পড়ছে। সে পার্কে নয়, একাকী তার সান্নিধ্য পেতে চাইছে। সে হঠাত অফার করে বসল:
-পার্কে না গিয়ে চলো আমরা গাড়ি করে ঘুরি।
পিয়ালি একটু দুষ্টু হেসে বলল:
-বেশ তাই চলো।
হাইওয়ে ধরে গাড়ি ছুটছে। পিয়ালি, পীযূষের পাশে বসে। পীযূষ এর আগেও বউকে নিয়ে লং ড্রাইভে গেছে, কিন্তু আজকের অনুভূতি আলাদা। কারণ নিজের চেয়ে অন্যের মাল খেতে মজা বেশি। গাড়ি চালাতে চালাতে সে মাঝে মাঝে পিয়ালি কে দেখছে। পিয়ালি তার লাস্যময়ী মুখ নিয়ে সামনের দিকে তাকিয়ে। এভাবে দশ মিনিট পরঃ
-মশাই সামনের দিকে তাকাও, এক্সিডেন্ট করবে যে।
পীযূষ একটু লজ্জা পেয়েঃ
-না! এসব রাস্তা আমার চেনা।
-আগে বউকে নিয়ে এসেছিলে বুঝি?
-তা এসেছিলাম বটে।
-আজ যে আমার সাথে এসেছো তা বউ জানে?
-না, বলেছি অফিসে কাজ আছে।
-বউকে সাধাসিধে পেয়ে ঠকাচ্ছো?
-ঠকানোর কি আছে? বিয়ের পর কি বান্ধবী থাকতে নেই?
পিয়ালি একটু হেসে বললঃ
-তা থাকতে পারে। কিন্তু তাই বলে ছুটির দিনে কি বউ কে ছেড়ে বান্ধবির সাথে ঘুরতে যেতে হয়?
-সে বান্ধবী যদি তোমার মতন সুন্দরি হয়, তাহলে যেতে হয় বইকি?
পিয়ালি এবার একটু ন্যাকা গলায়ঃ
-আমি মোটেই সুন্দরি নই মশাই! তোমার চোখের ভুল ডাক্তার দেখাও।
-চোখ আমার ঠিকই আছে। তোমার বাড়ির আয়না খারাপ তাই তুমি জানোনা। আমার তো তোমার প্রেমিকার কথা ভেবে দুঃখ হচ্ছে যে তোমায় পেয়েও ছেড়ে দিলো।
পিয়ালি একটু উদাস হয়ে বললঃ
-আর আমার কপাল। থাক সে কথা… আচ্ছা কাল রাতে আমায় কি বলেছিলে মনে আছে?
পীযূষের শুধু মনে আছে যে, সে কাল রাতে পার্টিতে নেশা করে বাড়ি ফিরছিলো, সেই সময় পিয়ালি ফোন করেছিলো। কি কথা হয়েছিলো মনে নেই। তাই সে একটু বোকার মতন বললঃ
-কি বলেছিলাম বলোতো?
-মনে করার চেষ্টা করো।
অনেক ভেবেও সে মনে করতে পারলোনাঃ তুমিই বলো।
একটু অভিমানের সাথে পিয়ালি বললঃ
-মনে পরছেনা মানে মন থেকে বলোনি আর যেটা মন থেকে বলোনি সে কথা বাদ দাও…
পীযূষ কিছুতেই ভেবে পেলোনা সে কি এমন বলেছে, তাই সে গাড়ি সাইডে দাড় করিয়ে বললোঃ
-আগে তুমি বলো আমি কি বলেছিলাম না হলে গাড়ি আর চালাবো না।
-কি মুশকিল! ঠিক আছে কাল রাতে তুমি আমায় ‘আই লাভ ইউ’ বলেছিলে। এবার মনে পড়েছে।
এটা শুনে পীযূষ, পিয়ালির দিকে বেশ কয়েক সেকেন্ড চেয়ে রইল। তার চোখ দুটো নিবিষ্ট হল পিয়ালির লাল লিপস্টিকে মোড়ানো ঠোটে। এরকম পাতলা ঠোট আর তাতে তীব্র যৌনতার আবেদন সে কখনো দেখেনি। আর নিজেকে কন্ট্রোল করতে পারলোনা পীযূষ। ঝাপিয়ে পড়লো সে। ডুবে গেলো পিয়ালির ঠোটে।
পিয়ালি প্রথমে একটু হকচকিয়ে গেলেও, কোন বাধা দিলোনা। বরং পূর্ণ সহযোগীতা করলো।
এভাবে মিনিট দেড়েক কাটলো, তারপর পিয়ালি আস্তে করে বললঃ
-উম্মম ছাড়োওও এবার…!
পীযূষ ছেড়ে দিলো, পিয়ালি বাদিকে তাকিয়ে রয়েছে। পীযূষের মনে হলো, সে এটা ঠিক করেনি।
-পিয়ালি আমি সরি। আমি আসলে…
কথা শেষ করতে না দিয়ে এক মায়াবি হাসি দিয়ে পিয়ালি বললঃ
-আমি কিন্তু সরি নই!
যাক নিশ্চিন্ত হওয়া গেলো। পীযূষ অনেকটা হাল্কা হয়ে গেলো। তার মনের মধ্যে এখন এক নিষদ্ধ কামের আনন্দ ঘুরে বেড়াচ্ছে। মনে হলো সে কি আবার প্রেমে পড়েছে নাকি এটা নিছক শরীরি আকর্ষণ।
পীযূষ গাড়ি চালাতে চালাতে একটা রেস্টুরেন্টের সামনে এসে দাড়াল।
-কিছু খাবে?
পিয়ালি দুষ্টুমি করে বললঃ এইতো খেলাম হি হি…
পীযূষ একটু লজ্জা পেয়েঃ আরে আমি খাবারের কথা বলছি চুমুর নয়… চলো ভেতরে চলো।
Like Reply
#17
নিষিদ্ধ কামের ফাদে পর্ব-২

গত পর্বে আপনারা পড়েছিলেন, কিভাবে পীযূষ চ্যাটিং করতে গিয়ে পরকীয়াতে জড়িয়ে পরে। পিয়ালিকে নিয়ে ডেটে যায় সে এক রেস্টুরেন্টে।

…তারপর…
ওরা ভেতরে ঢুকে দেখলো যে, এই রেস্টুরেন্টে কাপলদের জন্য প্রাইভেট কেবিনের ব্যাবস্থা আছে। পীযূষ মনে মনে খুব খুশি হলো। সেরকম একটা কেবিনে খাবার অর্ডার করে, পিয়ালিকে নিয়ে ঢুকে পর্দা টেনে দিলো।
-কি ব্যাপার প্রাইভেট কেবিন নিলে? তোমার কি অন্য কোন প্ল্যান আছে নাকি?
পীযূষ একটু হেসে বললঃ
-কি প্ল্যান থাকবে বলো? সুন্দরি বান্ধবীর সাথে একটু নিরিবিলিতে কথা বলবো। কেন তুমি কি ভাবলে?
পিয়ালি একটু ভণিতা করেঃ
-আমি আর কি ভাববো! দেখি সময় আমায় কি ভাবায়!
কেবিনের আধো আলো আধারি তে পিয়ালি কে আরো লাস্যময়ী লাগছে। খোলা চুল, লিপস্টিক, শাড়িটা সরে গিয়ে পেটটা দেখা যাচ্ছে। পীযূষ আর থাকতে না পেরে পিয়ালির পাশে গিয়ে বসলো। গাড়ির ঘটনাটা পীযূষকে সাহসী করে তুলেছে। পিয়ালির খোলা চুল গুলো কেবিনের পাখার হাওয়ায় উড়ে এসে পীযূষের চোখে এসে পড়ছে, সারা শরীরে তার উত্তেজনার বিদ্যুৎ বয়ে যাচ্ছে।
পিয়ালির খোলা কোমড়ে হাত দিয়ে তাকে একটু কাছে টানতে যাবে এমন সময় পর্দা সরিয়ে ওয়েটার খাবার নিয়ে ঢুকল। পীযূষ পিয়ালিকে ছেড়ে সোজা হয়ে বসল।
ওয়েটার বেরিয়ে যেতে পিয়ালি ফিক করে হেসে দিল :
-মশাই, সব কিছু সব জায়গায় হয়না।
পীযূষও বুঝতে পারলো এই পর্দা ঘেরা কেবিনে বেশি কিছু সম্ভব নয়। খুব সাবধানে কাজ করতে হবে। কিন্তু পিয়ালি যখন গাড়িতে চুমু খাওয়া থেকে শুরু করে, কাপল কেবিনে খোলা কোমড়ে হাত দেওয়া অব্ধি সবটাই মেনে নিয়েছে, তখন পীযূষের পরবর্তী পরিকল্পনা হবে পিয়ালির সাথে এক রাত হোটেলে কাটানো। কারণ, একবার হলেও পিয়ালির নধর শরীরটা তার বিছানায় চাই।
খেতে খেতে ওরা দুজনে বেশ কিছু সেলফি তুলল। পিয়ালির একা কয়েকটা ছবি নিল পীযূষ। পিয়ালির কাছে একটা আব্দারও রাখলো সে, যাতে পিয়ালি শাড়িটা একটু সরিয়ে নাভি সহ পেটের ছবি তুলতে দেয়। পিয়ালি সেই আবদারো রাখলো।
রেস্টুরেন্টে বেশ কিছুটা সময় কাটিয়ে পিয়ালিকে যেখান থেকে পিক করেছিলো সেখানে ড্রপ করে দিলো। পিয়ালি ট্যাক্সি নিয়ে চলে গেলো।
বাড়ি ফিরে পীযূষের মনে হতে লাগল সে কি শেষমেশ পরকীয়েতেই জড়িয়ে পরল। আর পিয়ালিও আচ্ছা মেয়ে সব কিছু জেনেও ব্যাপারটাকে প্রশ্রয় দিচ্ছে। নিজের বউকে ঠকাতে না চাইলেও এরকম একটা নধর শরীর সে হাতছাড়া করতে চায় না।
পিয়ালির কচি শরীরটা কামের আগুন ধরিয়ে দিয়েছে। নাহ একবার খেচতেই হবে।
আর সময় নষ্ট না করে সোজা বাথরুমে চলে গেল সে। জামা কাপড় ছেড়ে ল্যাংটা হয়ে গেল পীযূষ। আয়নাতে নিজের নগ্ন শরীরটার পাশে পিয়ালির নগ্ন শরীরটা একবার কল্পনা করল। বাড়া মশাইয়ের ভেতর ততক্ষণে রক্ত সঞ্চালন শুরু হয়ে গেছে। ধীরে ধীরে ঘুম ভেঙ্গে জেগে উঠছে সে।
সুগন্ধি অলিভ অয়েলের বোতল থেকে বেশ কিছুটা তেল হাতে নিল, তারপর নিজের ৭ ইঞ্চি লম্বা আর ৫ ইঞ্চি মোটা বাড়া তে মালিশ করতে শুরু করল। আস্তে আস্তে ডান হাতে নিজের তৈলাক্ত বাড়াটা ডলছে পীযূষ। পচ পচ পচ পচ করে শব্দ এখন বাথরুম জুড়ে। বা হাতে ফোনটা নিয়ে আজকের তোলা পিয়ালির একটা ছবি ওপেন করলো। যে ছবিটায় শাড়ির ফাকে ব্লাউজ আর পেটের নাভিটা স্পষ্ট সেই ছবিটা। বাড়াটা যেন রাগে ফোস করে উঠল। পীযূষের একহাতে ফোন আরেকহাতে ধোন আর চোখ স্ক্রীনে। যুম করে করে সে শুরু ব্লাউজ আর নাভীটা দেখছে।
ঊঃফ আর থাকতে পারছেনা সে। এত অল্পেতে আর মন ভরছে না পীযূষের। বাড়াটা আরো বেশী কিছু চাইছে। আজকের রাতটা পীযূষ শুধু শাড়ি পড়া ছবি দেখে খেচে কাটাতে চায়না। সব লজ্জা শরম ভুলে পিয়ালির নাম্বার ডায়াল করলো পীযূষ। বিচি মাথায় উঠলে অত লজ্জা আর মনে থাকেনা।
-কি গো এত রাতে কি মনে করে?
-তোমাকে ছাড়া আর থাকতে পারছিনা পিয়ালি।(ভারী গলায় বলল পীযূষ)
-তোমার আওয়াজ এরকম কেনো শোনাচ্ছে? কি হয়েছে?
-কিছু হয়নি
-কিছুনা বললে তো শুনবো না। তুমি এত রাতে ফোন করেছো এমনি এমনি? কি হয়েছে বউয়ের হাতে ধরা পড়েছো?
-সত্যিটা শুনলে রাগ করবে না তো?
-আমার বাবুটার উপর কি আমি রাগ করতে পারি? কি হয়েছে বাবু বলো?
-তোমার ঐ নাভী দেখানো ছবিটা দেখে খুব গরম হয়ে গেছি। একটু ঠান্ডা করে দেবে সোনা।
-ইশ!! কি যে বলো না তুমি!
-আমি এখন বাথরুমে পুরো ল্যাংটো পোদে দাঁড়িয়ে আছি।
শুনেই পিয়ালি ফিক করে হেসে দিল
-হি হি! এবাবা এত বুড়ো খোকা লেংটু হয়েছে…
পীযূষ একটু অভিমানের সাথে :
-তুমি কিন্তু বলেছিলে সবসময় আমার পাশে থাকবে…তাহলে এখন একটু হেল্প করবেনা আমায়?
পিয়ালি এবার একটু লজ্জা পেয়ে, সময় নিয়ে আলতো স্বরে বললো :
-আমি কি না বলেছি নাকি?
-সত্যি বলছ? করবে আমার সাথে ফোন সেক্স?
-ইশ! খুব দুষ্টু হয়েছো! সব কি আমায় মুখে বলে দিতে হবে নাকি…
-এখন কি পড়ে আছো সোনা?
-নাইটি
-আর ভেতরে?
-কিছুনা
-এবাবা! তার মানে এই বুড়ি খুকিটাও তো ভেতরে লেংটু…হেঃ হেঃ
-একটা চড় দেবো…হুঃ
-আচ্ছা আচ্ছা সরি… আমার সোনাটা রাগ করলো নাকি…?
এই বলে পিয়ালিকে নিজের একটা ল্যাংটো ছবি পাঠালো পীযূষ।
কিছুক্ষণ কোনো রিপ্লাই নেই। ছবিতে ব্লু টিক এসে গেছে। মানে পিয়ালি দেখে নিয়েছে। পীযূষ একটু ভয়ই পেয়ে গেল। এখন মেয়েটা রাগ করে কথা না বললে পুরো রাতটাই মাটি।
-কি হোল? কিছু বলছো না যে?
-ইশ! তুমি কি করোনা… তোমায় লেংটু দেখে আমার অবস্থা খারপ হয়ে গেছিল
-সত্যি বলছো?
-হ্যা গো! আর তোমার ঐটা কি বিশাল আমার এক্সের চেয়েও বড়ো
-আমার কোনটার কথা বলছো? ঠিক করে বলো।
-ইশ! আমার লজ্জা করে না বুঝি?
-ঠিক আছে অত লজ্জা পেলে ফোন রাখো
-আচ্ছা আচ্ছা বলছি। তোমার নুনুটা।
পীযূষ বুঝতে পারলো আগুন এখন দু তরফেই লেগেছে
-নুনু? নুনু তো বাচ্চাদের হয়। আমার এটাকে বাড়া বলে
-আচ্ছা বাবা তোমার বাড়াটা হেব্বী। পুরো ভিজে গেছে আমার…
-কি ভিজে গেছে সোনা?
-ইস! তুমি যেন কিছুই বোঝোনা?
-তুমি না বললে কি করে বুঝবো?
-আমার ওখানটা ভিজে গেছে বাবু
-ওখানটা কোনখানটা? নাম করে বলো
-আমার গুদটা গো আমার গুদটা! ইশশশ!
-আচ্ছা ঐ গুদটা কি শুধু তোমার? আমার না?
-এরকম কেনো বলছো? এটা যতটা আমার ততটাই তোমার।
-তাহলে তুমি তোমার গুদ কেনো বললে? বলো আমাদের গুদ। এখন থেকে আমাদের গুদ, আমাদের বাড়া, আমাদের মাই, আমাদের পোদ। সব আমাদের দুজনের সমান সমান।
-আচ্ছা বাবা! আমাদের গুদটা ভিজে গেছে আমাদের তাগড়া বাড়াটা দেখে। আর এখন আমি আমাদের মাই টিপছি।
-এইতো গুড গার্ল! আচ্ছা তুমি এখনো নাইটি পড়ে আছো?
-হ্যা! কেনো?
-সে কি খোলোনি কেনো?
-তুমি খুলতে না বললে কি করে খুলবো?
-আচ্ছা তাই নাকি। তাহলে আবদার রাখবে সোনা?
-কি বাবু?
-ভিডিও কলে স্ট্রিপ-টিস করবে?
-হুঃ খুব সখ না…যাও আর কথা বলবোনা।
এই বলে পিয়ালি ফোন কেটে দিলো। পীযূষ আবার টেনসনে পড়ে গেল। বোধহয় একটু বাড়াবাড়ি হয়ে গেলো।
কিন্তু সব দুঃশ্চিন্তার অবসান ঘটিয়ে হোয়াটসঅ্যাপে ইনকামিং ভিডিও কল এলো পিয়ালির।
কল নিতেই স্ক্রিনে দেখলো… একটা আলো-আধারি ঘর। ফোনটা বোধহয় টেবিলে রাখা। ঘরে হাল্কা আওয়াজে রোমান্টিক মিউজিক চলছে। এবার সামনে পিয়ালি এসে দাড়ালো। একটা খয়রি নাইটি পড়ে রয়ছে সে, যেটা হাটু অব্ধি ঢাকা। টাইট দুধ গুলো বেশ বোঝা যাচ্ছে। আর চুচি দুটো একদম খাড়া পর্বত হয়ে রয়েছে, নাইটি ভেদ করে বেরোতে চাইছে।
পীযূষ বুঝে গেল যে, তার ইচ্ছা পূরণ হতে চলেছে।
-আমিতো ভয় পেয়ে গেছিলাম… ভেবেছিলাম আর কথা বলবে না।
পিয়ালি ঠোটে হাত রেখে আর কথা না বলতে ইশারা করলোঃ
-সসসসসস! আর কোন কথা নয়।
পিয়ালির ক্যামেরার সামনে মডেলের মতন দাঁড়িয়ে। আর মাত্র কয়েক মুহুর্তের অপেক্ষা, তারপর পিয়ালি নিজের মায়াবি শরীরটা মেলে ধরবে পীযূষের সামনে। আস্তে আস্তে খোসা ছাড়িয়ে ল্যাংটো হবে সে…
পীযূষ তো চোখই ফেরাতে পারছেনা।
পিয়ালি নাইটির একটা স্ট্র্যাপ নামিয়ে দিল, তারপর অন্য স্ট্র্যাপ্টাও নেমে গেলো। নাইটি টা এখন দুধের ওপর আটকে আছে। পিয়ালি পিছনে ঘুরে গেল। লম্বা চুলে খোলা পিঠ ঢাকা পড়েছে। ৩২ এর পাছুটা উঁচু হয়ে আছে। পিয়ালি ঘাড় ঘুরিয়ে একটা কামুক হাসি দিলো। পীযূষের এখন কথা বলার শক্তি নেই। সে এক মন্ত্র মুগ্ধ দর্শক মাত্র। নাইটিটা বুক থেকে হাল্কা নামাতেই সেটা থপ করে পুরোটা নিচে পড়ে গেলো। পীযূষ ভেবেছিলো পিয়ালি নাইটির ভিতর ল্যাংটো হয়ে আছে।
কিন্তু না…
সে একটা প্যান্টি পড়ে আছে। লাল রঙের ফুল ছাপা প্যান্টি।
পীযূষ বুঝতে পারলো যে তাকে টিস করতেই প্যান্টি পড়েছে পিয়ালি। উঃফ ! মেয়েটা টিস করতেও জানে।
বুকটা একহাতে ঢেকে পিয়ালি এবার সামনে ফিরলো। কিন্তু ৩৪ সাইজের দুদু কি আর একহাতে ঢাকা যায়। মেঘের ফাক দিয়ে সুর্য উকি দিতে লাগল, মানে হাতের ফাক দিয়ে দুদু উকি দিতে লাগল। প্যান্টির সামনে বড় গোল করে ভিজে গেছে, ভালোই রস কেটেছে তার মানে। আবার পিছনে ঘুরে গেল পিয়ালি। আলো-আঁধারি ঘরে এর চেয়ে ভালো কিছু দেখা যাচ্ছেনা।
নিয়ে একটু সামনে ঝুঁকে পোঁদ উঁচু করে দাড়ালো। ঢেউয়ের মতন কোমড় নাচিয়ে পীযূষ কে নিজের পোঁদ দোলানো দেখালো। তারপর নিজের হাতদুটো পেছনে এনে, প্যান্টিটা দুদিক থেকে ধরলো পিয়ালি, আস্তে আস্তে প্যান্টিটা নামাতে লাগলো। পিয়ালির শরীরের শেষ লজ্জা বস্ত্রটা নেমে যাচ্ছে…
পোদের খাজটা দেখা গেলো, ধীরে ধীরে পুরো পোদটাই উম্নুক্ত হয়ে গেলো। প্যান্টিটা ছুড়ে দিল সে ক্যামারের দিকে।
কিন্তু আর বেশি কিছু দেখার আগেই পিয়ালি দাড়িয়ে সামনে ফিরলো, নিয়ে ক্যামেরার সামনে থেকে সরে গেলো। পাঁচ সেকেন্ড পর ঘরের টিউব লাইটটা জ্বলে উঠলো। নিয়ে পিয়ালি আবার ক্যামেরার সামনে। পীযূষ যাতে তার ল্যাংটো শরীরটার সব কিছু খুটিয়ে খটিয়ে দেখতে পারে, তাই সে লাইট জ্বালিয়ে দিয়েছে।
পিয়ালি মডেলিং এর মত পোজ দিয়ে দাঁড়ালো পা দুটো ফাঁক করে। একটা হাত কোমরে রাখলো, অন্য হাত টা মাথার ওপর, চুল নিয়ে এদিক ওদিক করতে থাকলো। উফ! এবার আর কোথাও হাত দিয়ে শরীর ঢাকা নেই।
পিয়ালি এখন ল্যাংটো পোদে ক্যামেরার সামনে নির্লজ্জের মতন দাড়িয়ে পোজ দিচ্ছে। পিয়ালির শরীরটা, পীযূষ চোখ দিয়ে গিলে খেতে লাগলো। মাথা থেকে পা পর্যন্ত এখন সে স্ক্যান করছে।
সাড়ে পাচ ফুটের ঢেউ খেলানো লম্বা শরীর। বুক পর্যন্ত লম্বা চুল। ৩৪-২৮-৩২ ফিগারের খাজ গুলো এই নগ্নতাকে আলাদা মাত্রায় নিয়ে গেছে।
৩৪ এর সুডৌল গোলাকার মাই…একটুও কোথাও ঝুলে যায়নি। যেনো সেলাই করে বুকে বসানো দুটো ডাঁসা বাতাবীর কোয়া। তার মাঝে গাঢ় বাদামি এরিওলাটা বেশ বড়ো একটা গোলাকার দ্বীপের মতন নিপল্স সহ মাইয়ের মাঝে অবস্থান করছে। খাড়া নিপল্স গুলো যেনো পুরানো দিনের রেডিওর ভলিউমের নব, দেখলেই মুচড়ে দিতে ইচ্ছে করে।
নিচে তার মেদহীন পেট… আর তার মাঝে সুগভীর ব্ল্যাকহোলের মতন গোল নাভী উফফফফ! আর তলপেটের নিচে একটা ব-দ্বীপ যার মাঝখানটা কাটা চেড়া, সেই ব-দ্বীপে কোথাও কোনো ঘাস-আগাছা নেই, দেখলেই মন ভরে যায়। পারফেক্ট গুদ বলতে যেটা বোঝায়, পিয়ালির গুদটা ঠিক সেরকম। ক্লিট আর অন্যান্য সব ভেতরে, বাইরে কিছু বেরিয়ে নেই। বোঝাই যায় এই গুদ বেশি ব্যাবহার করা হয়নি।
গুদের নিচে লম্বা মাংসাল পা দুটো নেমে গেছে, কোথাও কোনো লোম নেই। থাই দিয়ে গড়িয়ে পড়ছে গুদের রস।
পিয়ালি এবার হাফ টার্ন করলো, ডান দিকে একবার, একবার বাঁ দিকে। আবার এক ঝটকায় পেছন ফিরলো, কাঁধ ঝাঁকিয়ে চুল গুলো পিঠ থেকে সরিয়ে দিলো। পা গুলো অল্প ফাক করে, কোমড়ে হাত রাখলো। পিয়ালির মসৃণ নগ্ন পিঠ…আলোতে চকচক করছে।
শিরদাড়াটা সোজা নেমে গেছে নিচে, আর সেখানেই সৃষ্টি হয়েছে একটা উলটানো তানপুড়ার যেটা মাঝখান থেকে কাটা। এই হলো পিয়ালির ৩২ সাইজের টাইট পোদ  যেখান দিয়ে পিয়ালি হাগু করে কিন্তু এই পোদের উপরেই পীযূষের এত লোভ হতে লাগলো, যা বলে বোঝানো সম্ভব নয়।
পীযূষ এত উত্তেজিত বউয়ের সাথে কখোনো হয়নি। পিয়ালির দু হাত দিয়ে পোদের তানপুরা দুটো ফাক করে ধরলো। সে এক অপূর্ব দৃশ্য। গুদটা ভালো করে সেভ করলেও পোদের ফুটোতে বোধহয় হাত পৌছয়নি, পোদের ফুটোর চারিপাশে অল্প লোম। পোদের ফুটোর নিচে যেখানে গুদ আর পোদের সংযোগস্থল সেখানেও অল্প চুল। একসাথে পিয়ালির পোদ আর গুদের ফুটো দেখে পীযূষের প্রি-কাম তার মুতের ফুটো দিয়ে ফোটা ফোটা করে বাথরুমের মেঝেতে পড়তে লাগলো।
পিয়ালি ক্যাটওয়াক করে হেঁটে গেলো ঘরের শেষ পর্যন্ত, সামনে ঘুরে আবার হেঁটে এল ফোনের এর কাছে। হাত দুটো তুলে দিল মাথার ওপর, খুলে রাখা চুল গুলো মাথার ওপর ঝুঁটি করে বাঁধার বাহানায়। যাতে পীযূষ তার শেভ করা বগল দেখতে পারে। দেখুক দেখুক সব দেখুক পীযূষ। আজকেই শেভ করেছে সব। হাত, গলা, বুক, পেট, নাভী, সব দেখুক। পিয়লির শরীরের প্রতিটা ভাঁজ, প্রতিটা লুকোনো ফাঁক ফোঁকর দেখতে পাচ্ছে পীযূষ, হাঁ করে দেখছে। দেখতে দেখতে শুধু বাড়াতে নয় পীযূষের মুখেও জল জমেছে। জোরে নিঃশ্বাস পড়ছে তার, হাত নিজের তৈলাক্ত বাঁড়ায় ব্যাস্ত।
-আমার বাবুটার আমাকে পছন্দ হয়েছে?
-খুউউউব…
-আমি কি আমার বাবুটাকে একটু ভালো করে দেখবো না?
পীযূষ ফোনটা নিয়ে ভালো করে নিজের নগ্ন শরীরটা মেলে ধরলো। পীযূষের সাত ইঞ্চির ধনটা পিয়ালিকে স্যালুট করছে। তার নিচে হৃষ্টপুষ্ট বিচি দুটো লিচুর মতন ঝুলে আছে। এসব দেখে পিয়ালির গুদে বাণ ডেকেছে। পীযূষ একটু আব্দারের সুরে বললঃ
-আমরা কি শুধু দেখাদেখি করবো? আর কিছু করবোনা?
পিয়ালিও সুর মিলিয়ে বললঃ
-আর কি করতে চাও তুমি?
-তোমাকে চুদবোওওও…উম্মম্ম…!
-ইশশশশ! মুখে কিছু আটকায়না না?
-একটা পরপুরুষের সামনে পুরো ল্যাংটো পোদে দাঁড়িয়ে আছো। আর চুদবো বলতে যত লজ্জা তাই না?
-হি হি…
-তোমার ভোদারানি টাকে একটু দেখাও না… দেখি কতটা ভিজেছে…
পিয়ালি এবার ফোনটা হাতে নিয়ে খাটে পা ছড়িয়ে বসল। নিয়ে ফোনটা গুদের সামনে রেখে গুদ দেখাতে লাগল।
প্রথমে দু আঙ্গুল দিয়ে গুদের পাপড়ি দুটো খুলে মেলে ধরল। পাপড়িটা খুলে যেতেই ক্লিটটা বেড়িয়ে এলো। ভেতরটা পুরো গোলাপি। ভিজে চকচক করছে। লাল ক্লিটটা ফুলে ফেপে একাকার।
-ইশশশ! তোয়াম্র ভোদারাণি তো দেখছি খুব ভিজে গেছে। এভাবে থাকলে তো ওর শরীর খারাপ করবে। আমি কাছে থাকলে তোমার ভোদারাণিকে মুছিয়ে দিতাম।
পিয়ালি এসব শুনে খুব গরম হয়ে গেছে। তার আরো রস কাটছে। সে খুব আস্তে বললঃ
-তাই বুঝি… তা কি ভাবে আমার ভোদারাণিকে মুছিয়ে দিতে?
-কেনো আমার জিভ দিয়ে মুছিয়ে দিতাম
এই বলে পীযূষ নিগের লম্বা জিভটা বের করে গুদ চাটার মতন ভঙ্গিমা করলো। লম্বা পুরুষালি জিভ দেখে পিয়ালির মাথা খারাপ।
-ইশশশশ! তুমি খুব খারাপ…
-তোমার মতন গরম রসালো মাল কে সামলাতে হলে একটু খারাপ তো হতেই হবে…
বলে আবার জিভ বের করে গুদ চাটার মতন ভঙ্গিমা করলো
পিয়ালি আর নিজেকে কন্ট্রোল করতে পারলোনা। দুটো আঙ্গুল নিয়ে ঢুকিয়ে দিলো নিজের গুদের গভীরে। পিয়ালির দুই আঙ্গুল রসে ভিজে পিচ্ছিল হয়ে গেল। পিয়ালি এখন কামের আগুনে জ্বলছে। জীবনে এই প্রথম কোন পুরুষের সাথে ভিডিও সেক্স করতে চলেছে সে। গুদে আঙ্গুল পরে সেই আগুনে ঘি ঢাললো। বিদ্যুৎ খেলে গেল তার শরীরে। ‘আআহহহহহ’ করে অস্ফুট গুঙ্গিয়ে উঠল সে।
পীযূষ এসব কিছু রসিয়ে উপভোগ করছে। আর করবে নাই বা কেনো। পিয়ালির মতন ডাবকা মাল, যে চাইলেই যে কোনো পুরুষকে বশ করতে পারে। সেই ডাবকা মালকে নিজের ইশারায় নাচানো তো কম কৃ্তিত্তের নয়।
-এই তো সোনা এই ভাবে গুদ খেচতে থাকো আর এক হাত দিয়ে মাই টেপো, ভাবো আমি টিপে দিচ্ছি।
পিয়ালি বাধ্য প্রেমিকার মতন, নিজের গুদ খেচতে শুরু করল। আর এখাতে নিটোল মাই টেপা দিতে লাগল। পিয়ালির ডাবকা দুদু তার ছোট মুঠোতে এটে উঠছে না।
-হম্মম্ম… আরো জোরে টেপো সোনা। এত জোড়ে টেপো যেন আগামী কয়েকদিন ব্যাথা থাকে তোমার দুদুতে…
-আআআহাহহহ উউহহহ… টিপছি তো বাবু…উম্মম্মম
-এবার একটা দুদু মুখে নিয়ে চোষো।
পিয়ালি এখন পীযূষের যৌন দাসিতে পরিণত হয়েছে। পিয়ালি একহাতে গুদ খেচছে আরেকহাতে মাইটা মুখের কাছে নিয়ে এসে চুসছে।
পিয়ালি চোখ বন্ধ করে সুখ নিচ্ছে, কথা বলতে বলতে নিজের ঠোট কামড়াচ্ছে… আর মাই টিপতে টিপতে নিপলস মোচড়াচ্ছে…আবার কখনো চুচিতে জিভ বোলাচ্ছে।
এসব ছেনালিপনা পীযূষ কে উত্তেজিত করছে। পীযূষ এখন বাড়া খেচছে আর একহাতে বিচি চটকাচ্ছে। ফোনের দু প্রান্ত থেকেই বাড়া আর গুদ খেছার ফচ ফচ ফচ ফচ ফচ্চচ্চ… আওয়াজ আসছে।
পিয়ালি খুব কাতর স্বরে ডেকে উঠলোঃ
-বাবউউউউউ…
-বলো সোনা…
-আআআহহহ আর কি কি করবো আমার শরীরটাকে নিয়ে বলো না প্লিস..
পীযূষের মাথায় দুষ্টু বদ্ধি খেলে গেল, সে বললঃ
-এবার তুমি আমার দিকে ডগি হয়ে যাও, আর ফোনটা আগের যায়গায় রেখে দাও।
পিয়ালিও তাই করলো। ফোনটা খাটের পাশের টেবিলে রেখে ক্যামেরার দিকে পোদ করে ডগি হয়ে গেল।
-পোদটা আরেকটু উচু করো সামনে ঝুকে মাথাটা ঝুকিয়ে দাও।
পিয়ালির ভরাট পাছাটা এখন সম্পূর্ণ এক্সপোসড। অনেকপক্ষণ খেচার ফলে গুদের মুখটাও খুলে গেছে। ভেতর অব্ধি দেখা যাচ্ছে।
-এবার হাতটা পেটের নিচ দিয়ে এনে ক্লিট টাচ করো আর আস্তে আস্তে রাব করতে থাকো।
পিয়ালিও নতুন কিছু করার উত্তেজনায় ফুটছে।
-উফফফ এত বুদ্ধি কোথায় রাখো…
পিয়ালি এক হাত নিচ দিয়ে এনে ক্লিট ঘসছে। এরকম ভালোলাগার অনুভূতি আগে কখনো হয়নি তার। পিয়ালির মুখটা একেবারে বিছানায় মিশে আছে। কামে কাতরাচ্ছে সে। পিয়ালির পোদের তলা দিয়ে পীযূষ সে দৃশ্য উপভোগ করছে।
-ইইশশশশ আআহহহ উম্ম আহহহ আহ
-এবার আরেক হাত দিয়ে নিজের পোদে স্প্যাঙ্ক করো।
পিয়ালি আলতো করে নিজের পোদে বা হাত দিয়ে মারলো।
-গায়ের জোড়ে স্প্যাঙ্ক করো। ততক্ষণ করতে থাকো যতক্ষণ না লাল হয়ে যাচ্ছে।
পিয়ালি এবার গায়ের জোড়ে চড় কষালো নিজের পোদে। চটাস…।
-আআআহহহহহহহ
-এই তো গুড গার্ল।
এই ভাবে বার কয়েক মারার পর তার খয়েরি তানপুরা লাল আপেলে পরিণত হলো। আর ক্লিট ঘসে তার এখন জল খসানোর জোগাড়।
পীযূষ কে জানাতেই, সে বললঃ
-এবার আমার দিকে ফিরে গুদ খেচো সোনা। তোমায় অর্গাস্মের সময় কেমন দেখতে লাগে, সেটা দেখবো।
পিয়ালি ক্যামেরার দিকে ফিরে গুদ খেচতে লাগলো
-আরেকটু জোরে খেচো সোনা, ভাবো আমি গুদ চাটছি তোমার আর তোমা পোদে একটা আঙ্গুল গুজে দিয়েছি।
পিয়ালি তা শুনে নিজেই নিগের পোদে একটা আঙ্গুল দেওয়ার চেষ্টা করল কিন্তু অত টাইট পোদে তা ঢুকলো না। সে এখন তার নিপলস মোচড়াচ্ছে।
-কিগো সোনা কেমন লাগছে?
-উউ…ইই মা… …খু…উ…ব ভাল…ও…আআআ…হহহ উউউম্মম্ম!
শরীরটা থর থর করে কাঁপছে। ঠিক করে কথাও বলতে পারছেনা। শুধু মোন করছে
-ঊঊঃ…উউঃ…ম্মম… !! আআআঃ…হহহহ…উউ ঊঃ… মা… গো কী সুখ
পিয়ালির মুখ চোখের ভঙ্গিমা বদলে যাচ্ছে। কুচকে যাচ্ছে তার মুখ। এটা ঝড়ের পূর্বাভাস। পিয়ালির শরীরে বিস্ফোরণ ঘটল। একটা লাভার স্রোত যেন বুক থেকে তলপেট বেয়ে গুদ পর্যন্ত গেল, কোমর আর তলপেটটার ভিতরে প্রচন্ড এক আলোড়ন হল। আর সেই মুর্হূতেই কোমরটা লাফিয়ে লাফিয়ে উঠল মুর্হূতেই গুদের ভিতর থেকে রস তোড়ের মত ছড়াৎ ছড়াৎ করে ছিটকে বাইরে এসে বিছানা ভিজিয়ে দিল।
চরম সুখের প্রাপ্তির পর পিয়ালি কিছুক্ষণ নিস্তেজ হয়ে পরে রইল।
এদিকে পীযূষের তখনো মাল বেরোয়নি। সেকথা মনে পরতেই পিয়ালি উঠে বসলো। মিচকি হেসে বললঃ
-এবার তুমি হ্যান্ডেল মারো  আমি দেখি।
পীযূষ আর কথা বাড়ালো না। সোজা ধোনে হাত চালান করে দিলো। পিয়ালিকে ল্যাংটো দেখতে দেখতে হ্যান্ডেল মারতে লাগল। কখনো দুধ দেখে বা আবার কখনো গুদ দেখে খেচতে লাগলো। পিয়ালিও নিজের নগ্ন দেহটা ভালো করে মেলে ধরলো যাতে পীযূষের কোনো অসুবিধা না হয়।
-জোরে জোরে খেচো
পীযূষ স্পীড বাড়ালো। কিন্তু আর রাখতে পারলোনা, বিগত এক ঘণ্টা ধরে সে ইনস্টলমেন্টে খেচে যাচ্ছে। নুনু বেচারা আর কতক্ষণ সহ্য করবে।
‘উহ …….আআআআহ গেল গেল……. আআআআআঅ….. উউইইমা…’
করে ঝলকে ঝলকে সে অনেকটা মাল ফেলে দিলো। পীযূষের জুস বেড়িয়ে গেলো। কিছুটা ফ্যাদা ছিটকে এল ক্যামেরার উপর পিয়ালিও রসিয়ে উপভোগ করলো এই দৃশ্য। যেন তার মুখেই এসে পরলো এত বীর্য।
[+] 2 users Like Brihannala's post
Like Reply
#18
আপনার লেখায় জাদু আছে।
দয়া করে চালিয়ে যান।
Like Reply
#19
পৌলমীর কড়া চোদন পর্ব-৮

গত পর্বে আপনারা পড়েছিলেন কিভাবে অভিক আমায় শপিং মলে নিয়ে গিয়ে সেক্সি ড্রেস কিনে দিয়েছিল। তারপর সেখান থেকে গঙ্গার ঘাটে গিয়ে নৌকা ভাড়া করে মাঝ গঙ্গায় নৌকা বিহার আর তার সাথে মাঝির চোদন।
তারপর…
দুলন্ত নৌকায় উত্তাল চোদন খেয়ে শরীর ব্যাথা হয়ে গেছিলো, তাই বাড়ি ফিরেই শুয়ে পড়লাম। উঠলাম যখন তখন পরেরদিন সকাল। উঠে দেখি অভিক WhatsApp-এ অনেক গুলো Messages পাঠিয়েছে। খুলে দেখি আমার নিজের অনেক গুলো ল্যাংটো ছবি, যেগুলো অভিক প্রথম দিন নিজের বাড়িতে তুলেছিলো (কিভাবে অভিক আমার ল্যাংটো ছবি ক্যামেরাবন্দি করেছিলো জানতে হলে পড়তে হবে ‘পৌলমির কড়া চোদন পর্ব-২’)।আর সাথে আমার চোদানোর কয়েকটা ভিডিও।

আমি অভিককে এর মানে জানতে চেয়ে মেসেজ করলাম। সঙ্গে সঙ্গে রিপ্লাই এলো।

অভিক- ‘এগুলো হচ্ছে প্রমাণ যে তুই আমার রেন্ডি আর আমি তকে যখন যা বলবো তোকে তাই করতে হবে।‘
অভিকের কাছে ল্যাংটো হয়ে চোদন খাওয়ার সময় উত্তেজনার বসে বলে দিয়েছিলাম যে, আমি রেন্ডি হতে চাই। কিন্তু অভিকের কথা শুনে বেজায় ভয় পেয়ে গেলাম।


আমি- ‘প্লিস অভিক এগুলো ডিলিট করে দে, এগুলো বাইরে এলে আমি একেবারে নষ্ট হয়ে যাবো।‘

অভিক-‘বেশী নাটক করিসনা, আমি জানি তুই তোর নিজের গুদ-পোঁদ মাড়ানোর সময় ভালোই এঞ্জয় করিস।‘

আমি-‘প্লিস অভিক, তুই যখন বলবি আমি তোর কাছে চলে আসবো। কিন্তু ওগুলো ডিলিট করে দে প্লিস।‘

অভিক-‘সে তো তোকে আসতেই হবে, সে জন্যই তো প্রমাণ গুলো যত্ন করে রেখেছি। এখন কাজের কথা শোন, তোকে যে মিনি স্কার্টটা কিনে দিয়েছিলাম, সেটা পড়ে কলেজে চলে আয় আর ভেতরে ব্রা প্যান্টি কিছু পড়বি না।‘

আমি- ‘তুই পাগল হয়ে গেলি নাকি, অতো ছোটো স্কার্ট পড়ে কলেজ যাবো তাও আবার ভেতরে ল্যাংটো হয়ে। আমার কোনো লাজ শরম নেই নাকি?’

অভিক- ‘অতো লজ্জা পেলে তোকে রেন্ডি বানাবো কি করে? তুই নিজেই রেন্ডি হতে চেয়েছিলি। এখন আর কোনো কথা শুনবোনা। আর বেশি কথা বললে, তোর ভিডিও গুলো ইন্টারনেটে ভাইরাল করে দিচ্ছি।‘

আমি ওর কথা শুনে ভীষণ ভয় পেয়ে গেলাম। অনেক্ষণ ধরে রিপ্লাই দিচ্ছিনা দেখে অভিক আমায় একটা ভিডিও পাঠালো, যেখানে মাঝিটা আমায় Reverse CowGirl পজিসনে ঠাপাচ্ছে। আমার পুরো শরীরটা মুখ শুদ্ধ পরিষ্কার বোঝা যাচ্ছে ভিডিওতে। এই ভিডিও একবার ভাইরাল হলে আর মুখ দেখানো যাবেনা। নিজের উপরই রাগ হতে লাগলো, যে সেক্সের জন্য পাগল হয়ে কি সর্বনাশটাই না করেছি।

আমি-‘ঠিক আছে তুই যেরকম বলছিস সেরকমই করবো, কিন্তু ভিডিওটা প্লিস কাউকে দেখাসনা।‘

অভিক-‘ঠিস আছে কাল টাইম মতন চলে আসবি, আর বেগরবাই করলেতো জানিসই কি হতে পারে……’

আমার খুব ভয়ও করছিলো আবার ভেতর ভেতর একটু এক্সাইটেডও ছিলাম।

নিয়ে আমি স্নান করতে চলে গেলাম। স্নান করতে করতে ভাবতে লাগলাম, কি থেকে কি হয়ে গেল। সবটা শুরু হয়েছিল আত্রেয়ীর সাথে কলেজের বাথ্রুমে লেসবিয়ান সেক্স থেকে। সেখানেই অভিকের হাতে ধরা পড়ে যাওয়া। তারপর ওর সাথে বাড়ি গিয়ে, ওর হাতে নিজেকে সমর্পণ করা। নির্লজ্জের মতন ছাদে সম্পুর্ণ ল্যাংটো হয়ে, সতীত্ব বিসর্জন দিয়ে,গুদে আর পোদে ঠাপ খাওয়া আর অভিকের মুত খাওয়া। তারপর এক অচেনা বুড়ো মাঝির কাছেও নিজেকে বিলিয়ে দেওয়া…এরপর না জানি আর কি কি অপেক্ষা করছে আমার জন্য।

স্নানঘরের আয়নায় নিজের নগ্ন শরীরটা দেখে নিজেরই লোভ হতে লাগলো। 34B সাইজের ফর্সা ডাবকা মাই যুগল, চোখ গুলো টানা টানা, গোলাপী ঠোঁট গুলো যেন নিপুন শিল্পীর কাজ, সরু কোমরে হালকা ভারী পাছা আর সামনে দুপায়ের মাঝে কাটা চেরা গুদ যার উপর একটু সাজানো বাগান, এতো চোদা খেয়েও গুদের পাপড়ি এখনো বেরিয়ে আসেনি। এই শরীরটা যেন রেন্ডি হবারই যোগ্য।

স্নানঘর থেকে বেড়িয়ে এসে কলেজের জন্য রেডি হতে লাগলাম। অভিকের ঠিক করে দেওয়া ড্রেসটা পড়ে নিলাম। ভেতরে ল্যাংটাই রইলাম, ব্রা-প্যান্টি কিছুই পড়লামনা। দেখি স্কার্টটা এতটাই ছোটো যে একটু ঝুঁকলেই আমার পোঁদ দেখা যাবে। তাও কোনোরকমে স্কার্টটা কোমড়ের নীচে নামিয়ে অ্যাডজাস্ট করে নিলাম।
সাইকেল চালাতে গিয়ে পড়লাম আরো বিপদে। একটু হাওয়া দিলেই স্কার্ট উড়ে যায়, আবার রাস্তায় গর্ত এলেই ডাবকা দুদু লাফিয়ে ওঠে। কোনরকমে একহাতে স্কার্ট চেপে আবার কখনো মাই দুটোকে সাপোর্ট দিয়ে কলেজে এলাম।

ক্লাসে পৌছাতেই দেখি অভিক আর ওর চার বন্ধু সদলবলে আমার অপেক্ষা করছে।
ওই চারজনের মধ্যে রাকেশ, সুদীপ্ত এর ফাহিম আমাদের ক্লাসের ছিলো, কিন্তু আরেক জনকে চিনতে পারলাম না।
আমায় আর কিছু বুঝে ওঠার সুযোগ না দিয়ে অভিক আমায় জড়িয়ে ধরে কিস করতে লাগলো। আমি ছাড়াতে চাইলেও ওর সাথে পেরে উঠলামনা।
-‘স্কার্টটা এতো নিচে নামিয়ে পড়েছিস কেনো? উপরে ওঠা।‘

এই বলে আমার স্কার্ট ধরে টেনে নাভী পর্যন্ত তুলে দিলো। আমার তো মনে হচ্ছিলো এবার আমার পোঁদটাও বোধহয় বেড়িয়ে গেলো। আমার বাধা দেওয়ার কোনো উপায় ছিলোনা। অচেনা একজনের সামনে এই অবস্থায় আমার খুব লজ্জা লাগছিলো। অভিক সেটা বুঝতে পেরে আমার সাথে চতুর্থ জনের পরিচয় করিয়ে দিলো।
-এই হলো রকিদা। কলেজ ইউনিয়নের মেম্বার। শুধু তোকে চুদবে বলে আজ সব কাজ ফেলে এই ক্লাসে এসেছে।
এরপর অভিক আমার শার্টের একটা বোতামও খুলে দিলো। এবার আমাকে পুরো বাজারের বেশ্যা লাগছিলো।

এরপর আস্তে আস্তে ক্লাসে ভর্তি হতে শুরু করলে, অভিক আমায় নিয়ে পিছনের বেঞ্চে চলে গেলো। বলাই-বাহুল্য ওর দলও সঙ্গে এলো।
দেখতে দেখতে ক্লাসও শুরু হয়ে গেলো। আমি লাস্ট বেঞ্চের এক কোণায় দুটো ছেলের মাঝে বসে আছি। একপাশে অভিক আরেক পাশে রকিদা। দুজনে মিলে পালা করে করে আমার গুদে হাত বোলাচ্ছে। প্যান্টি না থাকার দরূণ ওদের তো সুবিধাই হয়েছে। আর লাস্ট বেঞ্চের জন্য কেউ দেখতেও পাচ্ছেনা। দুজনে আমার গুদ নিয়ে খেলা করছে। কখনো ক্লিট মুছড়ে দিচ্ছে আবার কখনো আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছে, আর আমার গুদ দিয়ে যেন নদী বইছে।

আমিও ওদের প্যান্টের চেন খুলে জঙ্গিয়ার উপর থেকে বাড়া চটকে দিচ্ছিলাম। এইভাবে মিনিট দশেক চলার পর রকিদা হঠাৎই বেঞ্ছের নীচে এসে আমার গুদে মুখ দিয়ে দিলো। এই আচমকা আক্রমণে আমার সহ্য শক্তি ভেঙ্গে গেলো। আমি ‘আআহহহ…ঊউ…উচচ’ করে উঠলাম।

এই শব্দ ক্লাসটিচার শুনতে পায়ে আমায় কান ধরে বেঞ্চের উপর দাড় করিয়ে দিলো। প্যান্টি ছাড়া শর্ট স্কার্টে আমি বেঞ্চের উপর দাঁড়ালাম। লাস্ট বেঞ্চ আর তার আগের বেঞ্চের সবাই এখন আমার গুদের দর্শন পাচ্ছে। আর শার্টের উপর দিয়ে খাড়া নিপ্লসও দেখা যাচ্ছে।

আগের বেঞ্চের ছেলে গুলো সুযোগ পেলেই মাথা ঘুড়িয়ে আমার গুদ দেখে নিচ্ছে আর আমার দিকে তাকিয়ে দুষ্টু হাসি দিচ্ছে। লজ্জায় আমার মুখ লাল হয়ে যাচ্ছে আর উত্তেজনায় নিপ্লস খাড়া।

হঠাৎই স্যারের অলক্ষে অভিক আমার গুদে একটা পেন গুজে দিলো। আমার কিছু করার উপায় নেই। সব মুখ বুজে অসহায়ের মতন মেনে নিতে হচ্ছে। যে, যা পারে করছে, আর নিজেরদের মধ্যে আমাকে নিয়ে হাসাহাসি করছে। অভিকের দেখাদেখি, রকিদাও আমার পোদে একটা পেন ঢোকানোর চেষ্টা করল, কিন্তু আমি পোঁদ টাইট করে চেপে সেটা করতে দিলাম না।

রকিদা একটু আশাহত হয়ে রাগ দেখিয়ে বললঃ “এখনই যত টাইট করার করে নে, এই ক্লাসটা শেষ হলেই তোর সব ফুটো ঢিলা করে দেবো।“
বলে আবার নিজেরদের মধ্যে আমাকে নিয়ে হাসাহাসি করতে লাগল। এইভাবে ক্লাস শেষ হয়ে গেলো।
[+] 2 users Like Brihannala's post
Like Reply
#20
Darun update
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)