Thread Rating:
  • 3 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy ডাক্তারের বাড়িতে নাইট ডিউটি করলাম
#1
Photo 
তখন আমি কলেজের পড়া সবে শেষ করে চাকরীর সন্ধানে করছি। এরই মধ্যে আমার বাড়ির কাজের মাসির কাছে আসল খেলাটাও শিখে ফেলেছিলাম। ঐ সময় মনে মনে কোনও এক ভদ্রঘরের সমবয়সী মেয়ে বা আমার চেয়ে বয়সে তিন চার বছর অবধি বড় বৌকে পুরো ন্যাংটো করে লাগানোর খূব ইচ্ছা করতো। কাজের মাসির ঘন বালে ভরা কালো গুদের সাথে সাথে ফর্সা, সুন্দরী, কমবয়সী বা সমবয়সী কোনও আধুনিকতার  বাল কামানো বা বাল ছাঁটাই করা ফর্সা ও গোলাপি গুদের স্বাদ নিতে আমার মন খুবই  ছটফট করত।

আমাদের বাড়ির কয়েকটা বাড়ি পাশেই  এক ডাক্তারবাবু তাঁর স্ত্রী এবং এক বছরের একটা মেয়েকে নিয়ে থাকতেন। ডাক্তারবাবুর নাম ছিল সুবীর এবং তাঁর স্ত্রীর নাম ছিল উমা। দুজনেই অবাঙ্গালী। চিকিৎসার জন্য আমাদের প্রায়শঃই ডাক্তারবাবুর সাথে যোগাযোগ করতে হতো। যার ফলে তার এবং উমার সাথে আমাদের খুব  আলাপ হয়ে গেছিল।


উমা আমায় ‘ভাইয়া ’ এবং আমি তাকে ‘ভাবি’ বলে সম্বোধন করতাম। উমা বয়সে আমার চেয়ে অনেক বড়, ফর্সা, অতীব সুন্দরী আধুনিকা ছিল। উমার ছুঁচালো এবং পুরুষ্ট স্তন, মেদহীন পেট, সরু কোমর এবং ভরাট পাছা দেখলে মনেই হত না তার ২৭ বছরের কাছাকাছি বয়স। 

নিজের ফিগার ঠিক রাখার জন্য উমা নিয়মিত ব্যায়াম এবং সাইকেল চালাতো। সাধারণতঃ উমা শাড়ি পরলেও সাইকেল চালানোর সময় লেগিংস পরত যার ফলে তার পুরুষ্ট দাবনা দুটি দেখার জন্য পাড়ার ছেলেরা দাঁড়িয়ে যেতো। উমা যদিও পাড়ার কোনও ছেলেকেই পাত্তা দিতো না।

আমি মনে মনে উমাকে ভোগ করার কামনা করতাম। আমি ভেবেছিলাম উমা অতি আধুনিকা তাই নিশ্চই সে নিয়মিত বাল কামিয়ে বা বাল ছেঁটে রাখে! 

অতএব তার গুদ কত সুন্দর হবে! আমার কিন্তু ডাক্তারবাবুর উপর মনে মনে ঈর্ষ্যা হত, কারণ সে এমন সুন্দরী আধুনিকা কে ন্যাংটো করে লাগানোর সুযোগ পাচ্ছে। অথচ ডাক্তারের বৌয়ের দিকে হাত বাড়ানোর অর্থ চিকিৎসা সুবিধা থেকে বঞ্চিত হওয়া, তাই মনে মনে চাইলেও আমি ভাবির দিকে আর এগুতেই পারছিলাম না।

ভাবি কিন্তু আমায় খূবই স্নেহো করতো এবং বাড়িতে নতুন কিছু রান্না করলেই আমায় ভাইয়া  বলে হাঁক দিয়ে ডেকে পাঠাতো এবং খূবই যত্ন করে খাওয়াতো। আমি কিন্তু যৌবনের টানে সুযোগ পেলেই আড়চোখে ভাবির বিকসিত যৌনপুষ্প দুটির দিকে তাকিয়ে নিতাম যেগুলো সে দামী ব্রা এবং চোলিকাট ব্লাউজের মধ্যে ভাল করে তুলে রাখত।

কিছুদিন পর হাসপাতালে ডাক্তারবাবুর নাইট ডিউটি পড়তে লাগল। ভাবি বেচারি খূবই ঝামেলায় পড়লো কারণ সপ্তাহে  দুইদিন সুবীরের নাইট ডিউটি থাকার জন্য তাকে বাচ্ছার সাথে বাড়িতে একলাই থাকতে হত। বাচ্ছা নিয়ে একলা একটা বাড়িতে থাকতে তার খূবই ভয় করত।

একদিন ভবি আমার বাবা ও মায়ের কাছে তার এই অসুবিধার কথাটা বলল। সেটা শুনে আমার মা বললেন, “উমা, আমার ছেলে তো তোমার ছোট ভাইয়েরই মত। ওর তো এখনও বিয়েও হয়নি। ডাক্তার সুবীর যেদিন নাইট ডিউটি করবে আমার ছেলে তোমার বাড়িতে গিয়ে থাকবে। তাহলে তোমার আর অসুবিধা হবেনা।”

মা পরে আমায় সুবীরের অনুপস্থিতিতে ভাভীর বাড়িতে রাতে থাকার প্রস্তাবটা দিলেন। ভাবির মত সুন্দরী আধুনিকার সাথে তার বাড়িতে রাত কাটাতে পারলে তাকে খুব  কাছ থেকে দেখতে পারব, তাই এটা শুনেই আমার মন আনন্দে ভরে গেল কিন্তু মায়ের সামনে আমি খূব একটা আগ্রহ না দেখিয়ে প্রস্তাবে মোটামুটি রাজী হয়ে গেলাম।

দুদিন বাদেই সুবীর ভাইয়ার নাইট ডিউটি পড়ল। অতএব আমাকে উমা ভাবির বাড়িতে নাইট ডিউটি করতে হবে। আমি নিজের সমস্ত উত্তেজনা চেপে রাতের খাওয়া দাওয়া সেরে নিয়ে ভাবির বাড়ির দিকে রওনা দিলাম।ভাবি বাড়িতে একলাই ছিলো তাই সে দরজা খুলে আমায় ভিতরে  নিয়ে গিয়ে বসালো। ভাবির বাচ্ছা মেয়ে টলতে টলতে এসে আমার কোলে উঠে পড়ল। ভাবি বলল চাচার কোলে ভাইঝি বসে পড়েছে।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এতক্ষণে আমি ভাবীর দিকে লক্ষ করলাম। না, সে শাড়ি ছেড়ে ফেলে নাইটির উপর হাউসকোট পরে ছিলো যার ফলে তার যৌবন ফুল দুটির উপর ওড়না বা আঁচলের ঢাকা ছিলোনা। ভাবী বোধহয় ব্রেসিয়ারটাও ছেড়ে ফেলেছিল তাই তার মাইদুটো যেন বেশী পুরুষ্ট লাগছিলো এবং চলাফেরার সাথে সেগুলো দুলে উঠছিল।

ভাবী কাণ্ডিশান করা খোলা চুলে আমার সামনে বসে চুলগুলো বেশ স্টাইলিষ্ট ভাবে বারবার মুখের উপর থেকে সরাচ্ছিল। ভাবীকে দেখে আমার শরীরে কেমন একটা শিহরণ হচ্ছিল, কিন্তু আমি উত্তেজনা চেপে রেখে বাচ্ছাটার সাথে খেলতে থাকলাম।

কিছুক্ষণ বাদে বাচ্ছাটা আমার কোলেই ঘুমিয়ে পড়ল। আমি তাকে তুলে নিয়ে তার বিছানায় শুইয়ে দিলাম। ভাবী নিজেই লক্ষ করল যে বাচ্ছাটা আমার কোলে পেচ্ছাব করে দিয়েছে। তাই সে একটু লজ্জায় পড়ে গিয়ে ভিজে কাপড় দিয়ে আমার পায়জামার ভেজা অংশটা পুঁছে দিতে লাগল।

পেচ্ছাবের ভেজাটা আমার যন্ত্রের ঠিক উপরেই ছিল। আমি জাঙ্গিয়া পরিনি তাই ভাবীর হাতের স্পর্শ পেয়ে আমার যন্ত্রটা শক্ত হতে লাগল। যন্ত্রটা বেশ বড় হয়ে যাচ্ছিল তাই ভাবীর সামনে আমার বেশ অস্বস্তি লাগছিল। ভাবী কিন্তু একই ভাবে আমার ঠাটিয়ে থাকা বাড়ার উপরে থাকা পায়জামার অংশ ভিজে কাপড় দিয়ে পুঁছতে থাকল।

শুধু শেষে একটা কথাই বলল, “ভাইয়া তুমি এখন বড় হয়ে গেছো!”

ততক্ষণে আমার ডাণ্ডাটা পুরো ঠাটিয়ে উঠেছে এবং সামনের ঢাকাটাও গুটিয়ে গিয়ে মুণ্ডুটা বেরিয়ে এসেছে। আমি কোনও ভাবে দু হাত দিয়ে আমার ডাণ্ডাটা আড়াল করে পালিয়ে অন্য ঘরে গেলাম! ভাভী আমার অবস্থা দেখে একবার মুচকি হাসল।

ভাবী পাশের ঘরে আমার শোবার ব্যাবস্থা করে আমায় গুডনাইট বলে নিজের ঘরে বাচ্ছাটার পাশে শুতে চলে গেল। দুটো ঘরের মাঝের দরজাটা ভেজিয়ে দিলেও ভাবী কিন্তু ছিটকিনি আটকালো না। আমি ভাবীর কথা ভাবতে ভাবতে কিছুক্ষণের মধ্যেই গভীর ঘুমে ঘুমিয়ে পড়লাম।

মাঝরাতে আমার ঘুম ভেঙ্গে গেল। আমার মনে হল আমার নাক ও মুখের উপর কারুর নিশ্বাসের গরম হাওয়া লাগছে! তারপরেই আমার ঠোঁটের সাথে কোনও অত্যধিক নরম জিনিষ ঠেকল!
মনে হল কোনও মেয়ের মাখনের মত নরম ঠোঁট! তাহলে ভাবী নাকি? বাড়িতে ত ভাবী ছাড়া অন্য কোনও মহিলা নেই! ঘরের নাইট বাল্বটাও নিভে গেছিল তাই আমি কিছুই দেখতে পাচ্ছিলাম না।

আমি শুনতে পেলাম ভাবী ফিসফিস করে বলছে, “ভাইয়া , ঘুমিয়ে পড়লে নাকি? এত তাড়াতাড়ি ….. ? ভাবীর সাথে একটু গল্প করবে না? আজ তোমার সুবীর ভাইয়া বাড়িতে নেই, আমার ঘুম আসছে না! ভাইয়া, উঠে একটু ভাবীর সাথে গল্প করো না!”

ততক্ষণে আমার ঘুম পুরোপুরি কেটে গেছে। আমি বুঝতেই পারলাম ভাবীর খ্যাঁচ উঠেছে, তাই সে আমার কাছে এসেছে! এমন সুযোগ তো কোনও বোকাও হাত ছাড়া করবেনা! তাই চালাকি করে বললাম, “ভাবী, কিন্তু সুবীর ভাইয়া যদি জানতে পারে ?”

ভাবী আমার ঠোঁটে চুমু খেয়ে বলল, “কি করেই বা সে টের পাবে, বলো? রাতের ঘটনা না তো তুমি সুবীরকে বলতে যাবে আর না আমি বলতে যাবো! এটা তো শুধু তোমার আমার মধ্যেই থাকবে!”

ভাবী হাত বাড়িয়ে নাইট বাল্বটা জ্বেলে দিল। আমি লক্ষ্য করলাম ভাবী আমার পাশ দিয়ে তার একটা পা আমার মাথার বালিশের উপর তুলে দিয়েছে যার ফলে তার নাইটিটাও হাঁটু অবধি উঠে গেছে। নাইটির উপর হাউস কোটটাও নেই, যার ফলে ভাবীর উন্নত এবং পুরুষ্ট মাই দুটি যেন আরো সুস্পষ্ট হয়ে উঠেছে। ঘরের নীল আলোয় ভাবীর ফর্সা পা আর নখের লাল নেলপালিশ যেন আরো জ্বলজ্বল করে উঠেছে!

আমি সাহস করে ভাবীর একটা পায়ে হাত দিলাম। ভাবী বোধহয় হেয়ার রিমুভার দিয়ে পায়ের সমস্ত লোম তুলে রেখেছে তাই তার ত্বকটা মাখনের মত নরম এবং মসৃণ লাগছে! মনে মনে ভাবলাম তাহলে কি ভাবী এভাবেই নিজের সমস্ত বাল কামিয়ে রেখেছে? তাহলে তো তার গুদটা অসাধারণ সুন্দর হবে! দেখি কি হয়!

আমি আমতা আমতা করে বললাম, “ভাবী, তোমার পা খূবই নরম এবং ভীষণ সুন্দর! আমার হাত সরাতে ইচ্ছাই করছেনা!”ভাবি আমাকে দেখে মুচকি হেসে বলল, “ভাইয়া, তুমি চাইলে আমার শরীরের অন্য অংশেও হাত দিয়ে দেখতে পারো! সেগুলি কিন্তু আমার পায়ের চেয়েও অনেক মসৃণ এবং সুন্দর!”

ভাবী আমার একটা হাত টেনে নিজের বুকের উপর রেখে বলল, “ভাইয়া আমার মাত্র 30 বছর বয়স! সবে দুই বছর হল আমার বিয়ে হয়েছে! আর এখনই সুবীরের নাইট ডিউটি আরম্ভ হল! রাত্রিবেলায় আমার শরীরে আগুন জ্বলে ওঠে! সারারাত একলা কাটাতে আমার খূবই কষ্ট হয়! ভাইয়া, তোমার পায়জামা পোঁছানোর সময় আমি ভালভাবেই বুঝতে পারলাম তুমি বড় হয়ে গেছো! তাই, তোমায় আমার একান্ত অনুরোধ,
তুমিও না ঘুমিয়ে আমার সাথে অন্য ভাবে নাইট ডিউটি করো!”

আমার যেন নিজের কানের উপর বিশ্বাসই হচ্ছিল না! আমি কি ঘুমের মধ্যে স্বপ্ন দেখছি নাকি? আমি ভাভীকে এ কি বলতে শুনলাম, রে ভাই! যাকে পাবার জন্য আমি দিনের পর দিন স্বপ্ন দেখেছি এবং রাতের পর রাত যার শরীর ভেবে খেঁচেছি, সেই অপ্সরীর মত সুন্দরী ভাবি নিজেই কিনা আমার সাথে শারীরিক সম্পর্কে যেতে চাইছে! না, আমি কিছুই যেন বুঝতে পারছি না!

আমি কাঁপা কাঁপা হাত ভাবির প্যান্টি বিহীন নাইটির ভীতর ঢুকিয়ে তার পেলব দাবনা দুটি টিপে ধরলাম।


ওদিকে অন্য হাতে ভাবীর ব্রেসিয়ার হীন উন্মুক্ত মাই চটকাতে লাগলাম। ভাভী শীৎকার দিয়ে উঠল এবং আমার যন্ত্রটা পায়জামার ভীতরেই খাড়া হয়ে গিয়ে টং টং করতে লাগল।

ভাবী আমার পায়জামার ভীতর হাত ঢুকিয়ে তার নরম মুঠোয় আমার তেতে থাকা বাড়াটা ধরল। আমার শরীরেও যেন আগুন লেগে গেল! ভাভী মাদক কন্ঠে বলল, “ভাইয়া, কিছুক্ষণ আগে তোমার পায়জামা পুঁছতে গিয়ে এইখানে আমার হাত ঠেকে যেতেই আমি বুঝতে পেরেছিলাম তুমি আমার প্রয়োজন মেটাতে পারবে! হাতটা একটু দাবনার উপর দিকে তুলে দাও! আরো নরম জিনিষের ছোঁওয়া পাবে!”

ভাবীর কথায় আমার শরীরে কাঁটা দিয়ে উঠছিল। আমি ভাবীর কথামত আমার হাত দাবনার উপর দিকে তুললাম ……… যা ভেবেছিলাম ঠিক তাই! ভাবীর গুদে একটিও বাল নেই! ভাবী হেয়ার রিমুভার দিয়ে সমস্ত বাল তুলে দিয়েছে তার ফলে ভাবীর গুদ এবং আসে পাসের যায়গা অত্যধিক নরম এবং মসৃণ হয়ে রয়েছে! আমি আঙ্গুল দিয়ে ভাভীর ভগাঙ্কুরে টোকা দিলাম।

ভাবী উত্তেজনায় ছটফট করে উঠল এবং আমার বাড়াটা জোরে জোরে রগড়াতে লাগল। ভাবীর ভগাঙ্কুরটা একটু ফুলে শক্ত হয়ে গেল এবং গুদটা খূবই রসালো হয়ে গেল।

দু বছর ধরে সুবীরের ঠাপ খাবার ফলে ভাবীর গুদের চেরাটা ভালই বড় হয়ে গেছিলো। আমি বুঝতেই পারলাম ভাবী অনুমতি দিলে এই গর্তে আমার ঠাটিয়ে থাকা যন্ত্রটা অনায়াসে ঢুকে যাবে! ডাক্তারের বৌয়ের উপর জোর তো খাটাতে পারিনা, তাই দেখি ভাবী কখন এবং কতটা এগুনোর অনুমতি দেয়!


ভাবী মুচকি হেসে বলল, “ভাইয়া, একটা কথা বলবো? তোমার জিনিষটা কিন্তু তোমার বয়স হিসাবে বেশ বড়! সুবীরেরটা কিন্তু এত বড় নয়! তাছাড়া তোমার ঐখানের চুল খূবই ঘন এবং লম্বা, একদম পরিপক্ব পুরুষের মত! তুমি দেখো, তোমার বৌ খূব আনন্দ পাবে!

আমার শরীরে শুধু মাথা এবং ভ্রু বাদ দিয়ে অন্য কোনও যায়গায় তুমি একটিও লোম বা চুল পাবেনা। এমনিতেই আমার শরীরে লোম খূবই কম, তাছাড়া আমি নিয়মিত হেয়ার রিমুভার দিয়ে শরীরের সমস্ত লোম তুলে রেখেছি। আমার ত্বক খূবই নরম, তাই না?”

আমি ভাবীর বগলে চুমু খেয়ে বললাম, “হ্যাঁ ভাবী, সাধারণতঃ মেয়েদের পায়ের গোচে কিছু লোম থাকে, কিন্তু তোমার পায়ে একটিও নেই! তোমার বগলটা খূবই মোলায়েম! তুমি বগলে কি সেন্ট দিয়েছো গো, যার জন্য তোমার বগলে এত মিষ্টি গন্ধ বেরুচ্ছে?
তুমি বাচ্ছা সামলানোর পর শরীর চর্চায় কি করে এত সময় বের করতে পারো, গো?”

ভাবী হেসে বলল, “আমি তো বগলে কিছুই মাখিনা! ওটাই আমার স্বাভাবিক গন্ধ! আমি কাপড়ের বাইরে যতটা সুন্দরী, কাপড়ের ভিতরেও ততটাই সুন্দরী থাকতে চাই। তাই আমি যে ভাবেই হউক সময় বের করে শরীর চর্চা করি।
আমি নাইটি খুলে দিলে তুমি ভাল করে বুঝতে পারবে। দাঁড়াও, আমি ঘরের টিউব লাইটটা জ্বেলে দিচ্ছি, তারপর আমরা দুজনেই আমাদের পোষাক খুলে ফেলবো, তাহলে আমরা দুজনেই পরস্পরের শরীর ভাল করে দেখতে পারবো!”

ভাবী বিছানা থেকে উঠে ঘরের টিউব লাইটটা জ্বেলে দিলো এবং নিজেই নিজের নাইটিটা খুলে ফেলে আমার সামনে দাঁড়িয়ে পড়ল। ভাবীর ফর্সা রং এবং অসাধারণ সৌন্দর্যে আমার চোখ যেন ধাঁধিয়ে যাচ্ছিল!
আমার মনে হচ্ছিল ভাবী ঠিক যেন অজন্তা ইলোরা বা খাজুরাহোর কোনও নগ্ন এবং জীবন্ত প্রতিমা!

ভাবীর মাই দুটো এতটাই সুগঠিত, যেন সে দুটি কেউ দক্ষ হাতে তার বুকের উপর বসিয়ে দিয়েছে! আমি একটা জিনিষ লক্ষ করেছি বাঙ্গালী মেয়েদের মাইগুলো একটু বড় হয় ঠিকই, কিন্তু অবাঙ্গালী মেয়েদের মাই একটু ছোটো হলেও তার গঠন কিন্তু ভীষণ নিখূঁত হয়। হয়ত সেজন্যই ভাবীর মাই দুটো এত সুন্দর ছিল!

আমি ভাবীর ফর্সা মাইয়ের উপরে খয়েরী বলয়ের মাঝে স্থিত বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে লাগলাম।
ভাবী আধুনিকা, যাতে তার মাইগুলো বড় হয়ে ঝুলে না যায়, তাই সে বাচ্ছাকে খূবই কম দিন স্তনপান করিয়ে ছিল এবং মাস ছয়েক আগেই তার মাইয়ে দুধ আসা বন্ধ হয়ে গেছিলো ।

ভাবী আমায় পায়জামা ও গেঞ্জি খুলে সম্পূর্ণ উলঙ্গ হতে অনুরোধ করল। এক অপরুপা সুন্দরীর সামনে প্রথম বার ন্যাংটো হয়ে দাঁড়াতেও আমারও কেমন যেন লজ্জা করছিল।
ভাবী আমার বাড়ার ঢাকা গোটানো মাথার মাঝে ঠিক ফুটোর উপর চুমু খেয়ে বলল, “ভাইয়া, তোমার জিনিষটা খূব সুন্দর! এক্কেবারে পুরুষালি!
আমি কিছুক্ষণ আগেও তোমার পায়জামার উপর থেকে বুঝতেই পারিনি জিনিষটা এত বড় হবে! দাঁড়াও, আমি একটু ললীপপ খাই!”

সুন্দরী কামুকি ভাবী আমার বাড়া মুখে ঢুকিয়ে নিয়ে চকচক করে চুষতে লাগল। আমার শরীরে আগুন জ্বলে উঠল। আমি ভাবীর মাথা আরো চেপে ধরে বাড়াটা তার মুখের ভীতর আরো ঠেসে ধরলাম। আমার বাড়ার ডগা ভাভীর টাগরা অবধি পৌঁছে গেছিলো।

ভাবী কিছুক্ষণ ধরে আমার মদন রস খেল। ভাবীর বাড়া চোষার ফলে আমার পেচ্ছাব পেয়ে গেছিল। ভাবীকে জানাতেই সে আমার বাড়া ধরে বাথরুমে নিয়ে গেলো এবং আমায় তার সামনেই মুততে বলল। আমি পেচ্ছাব করার সময় ভাবী মজা করে বারবার আমার বাড়া চেপে ধরে মুতের ধারটা কম বেশী করছিলো।

ভাবী নিজে দাঁড়িয়ে মুততে পারত না তাই সে আমার সামনেই উভু হয়ে বসে পেচ্ছাব করে দিল। আমি ইচ্ছে করেই আমার হাত ভাবীর মুতের ধারের তলায় দিয়ে রেখেছিলাম যাতে এক পরমা সুন্দরী বৌয়ের পেচ্ছাব আমার হাতে লেগে যায়। যদিও পেচ্ছাব করার পর ভাবী নিজের গুদ ধোবার সময় জোর করে আমার হাত ধুয়ে দিলো।

ভাবী পেচ্ছাব করার সময় আপেলের কোওয়ার মত তার গুদটা দেখে আমার গুদ চাটতে খূবই ইচ্ছে করছিল।

ভাবীকে জানাতেই সে খুশী হয়ে আমার মুখের সামনে পা ফাঁক করে গুদ চেতিয়ে ধরল, যাতে আমি তার গুদে মুখ দিয়ে রস খেতে পারি।
আমি ভাবীর কচি, নরম এবং বালহীন গুদে মুখ দিলাম। কোনও মেয়ের গুদ যে এত নরম হতে পারে আমার ধারণাই ছিল না। আমার মনে হচ্ছিল যেন তাজা মিষ্টি দইয়ের ভীতর মুখ ঢুকিয়ে দিয়েছি! ভাবীর গুদ থেকে বেরুনো সুস্বাদু যৌনমধু চাটতে আমার যেন নেশা হয়ে যাচ্ছিল।

কিছুক্ষণের মধ্যেই ভাবীর গুদ অত্যধিক রসালো হয়ে গেলো এবং ভাবী প্রচণ্ড উত্তেজনায় আমায় চেপে ধরতে লাগল। আমি বুঝতেই পরলাম ভাবী এখন সেক্স চাইছে তাই আমার বাড়া ঢোকাতে আর কোনও অসুবিধা নেই!


আমি কামুকি সুন্দরী ভাবীকে খাটের ধারে পা ভাঁজ করে শুইয়ে দিলাম। আমি নিজে তার সামনে মেঝের উপর দাঁড়িয়ে তার দুটো পা আমার কাঁধে তুলে দিয়ে বললাম,

“ভাবী তুমি যদি অনুমতি দাও তাহলে আমি আমার বাড়াটা তোমার আসল যায়গায় ঢুকিয়ে দিই ???

ভাবী আমার গালে চুমু খেয়ে বলল, “ভাইয়া, আমি তো তোমায় প্রথম থেকেই সব কিছু করার অনুমতি দিয়ে পা ফাঁক করেই রেখেছি! তুমি নির্দ্বিধায় যেমন ভাবে যা ইচ্ছে করতে চাও, করো!”আমার কোনো আপত্তি নেই ।

আমি বাড়ার ডগাটা ভাবীর চেরায় ঠেকিয়ে একটু জোরে চাপ দিলাম। চোদনে অভ্যস্ত ভাবী প্রথম ধাক্কাতেই আমার গোটা বাড়া তার নরম এবং গরম গুদে ঢুকিয়ে নিয়ে শীৎকার দিয়ে বলল,
“আঃহ ভাইয়া, আমার খুব খুব মজা লাগছে! সুবীরের নাইট ডিউটির বদলে তোমার নাইট ডিউটি আমি পুরো দমে উপভোগ করছি! ভাইয়া, তুমি তো দেখছি চুদতে খূবই নিপুণ, গো! এর আগে কোথাও অভিজ্ঞতা করেছিলে নাকি?” কাউকে চুদেছো আগে ?????

যাতে ভাবী কিছু মনে না করে তাই আমি বলতে পারলাম না যে আমার বাড়ির কাজের মাসীই আমার চোদন শিক্ষাগুরু, এবং আমি তারই মেয়ের কৌমার্য হরণ করেছি!

তাই বললাম, “হ্যাঁ ভাবী, কিছুদিন আগে আমারই কলেজের একটি মেয়ের সাথে ….. অভিজ্ঞতা অর্জন করেছি। যেহেতু সেই মেয়েটার আগের অভিজ্ঞতা ছিল তাই ঢোকাতে কোনও অসুবিধা হয়নি!”

আমি ভাবীকে এবার জোরে জোরে ঠাপাতে লাগলাম এবং ভাবী নিজেও কোমর তুলে তুলে বেশ জোরেই তলঠাপ দিতে লাগলো। আমি এক হাতে ভাবীকে জড়িয়ে ধরে অন্য হাতে তার পুরুষ্ট মাইদুটো পকপক করে টিপছিলাম। আমার হাতের চাপে ভাবীর ফর্সা মাইদুটো লাল হয়ে গেল, কিন্তু ভাবী কোনও প্রতিবাদ করল না।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#3
উফফফফহ ভাবা যায়,
ডাক্তারবাবু নাইট ডিউটি করতে গিয়ে কোনও রুগীর চিকিৎসা করছে, তার বাচ্ছা মেয়ে গভীর ঘুমে এবং আমি তার কচি, যুবতী, সেক্সি সুন্দরী বৌকে তারই বাড়িতে ন্যাংটো করে ঠাপাচ্ছি!
আমি সত্যিই কি অসাধারণ সুযোগ পেয়েছি! কয়েক ঘন্টা আগে আমি স্বপ্নেও ভাবতে পারিনি ডাক্তারবাবুর অনুপস্থিতিতে ভাবীর মত সুন্দরী সেক্সি আধুনিকাকে ন্যাংটো করে চুদবার সুযোগ পাবো! ভাবীকে চুদতে পেয়ে আমার মনে মনে খূবই গর্ব হচ্ছিল!

ভাবী আমার ঠাপ খেতে খেতে বলল, “ভাইয়া, তোমার ঠাপ খেতে আমার ভীষণ মজা লাগছে! তুমি আমায় জোরে …. আরো জোরে ঠাপাও! তোমার সমস্ত শক্তি উজাড় করে দাও! তুমি কোনও চিন্তা কোরোনা …. আমার একটুকুও ব্যাথা লাগছেনা! সত্যি বলছি ভাইয়া, তোমার জিনিষটা অসাধারণ! তোমার যন্ত্রটা যে কোনোও মেয়েকে পুরো চরম সুখ দিতে পারবে!”


আমি ভাবির মাইয়ে চুমু খেয়ে বললাম, “ভাবী, ন্যাংটো হবার পর তোমার তো রূপটাই পাল্টে গেছে! তুমি যে এত সুন্দরী আমি কিন্তু আগে ধারণাই করতে পারিনি! ন্যাংটো হবার পর তো মনে হচ্ছে তুমি আমারই সমবয়সী ২০ বছরের অপরূপা মেয়ে! ভাবী, তোমার যদি কোনও ছোট বোন থাকে ত আমায় জানিও, আমি তাকেই বিয়ে করব। কারণ সেও তোমার মতই কামুকি এবং রূপসী হবে! তুমি কলেজে পড়ার সময় সেই কলেজের কত ছেলের মাথা খারাপ করেছ, বলত? তোমার কথা ভাবতে ভাবতে তো তারা বীর্য বন্যা বহিয়ে দিত নিশ্চয়!”

ভাবীর রসালো নরম গুদের মধ্যে আমার বাড়াটা অনায়াসে ঢোকা বেরুনো করছিল। ভাবী প্রতি ঠাপের সাথে সীৎকার দিয়ে উঠছিল এবং গুদের ভীতর আমার বাড়াটা কামড়ে কামড়ে ধরছিল।

আমি ভাবীর দুই দুধ মুঠো করে ধরে মুখ দিয়ে চুষছি আর হালকা হালকা কামড়ে দিতে দিতে লম্বা লম্বা ঠাপ মারছি
আমি মাইদুটোর একবার ডান দিকের বোঁটা আর একবার বাঁদিকের বোঁটাটা চুষতে চুষতে কামড়ে দিতে লাগলাম
আর বাঁড়াটা জোরে জোরে চেপে চেপে ঠাপ মেরে যাচ্ছি ।

ভাবি আমাকে জড়িয়ে ধরে বুকে টেনে নিয়ে আমার পিঠে নখ বসিয়ে চেপে ধরছে উত্তেজিত হয়ে ।
এরপর ভাবি হঠাত আমাকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠলো
আমি বুঝতে পারছি যে ভাবী গুদের পেশী দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে তলঠাপ দিতে দিতে ‘আঃহ আঃহ’ করতে করতে খূব জোরে শিৎকার করতে লাগল তারপরেই আমার বাড়ার ডগায় প্রচুর রসের অনুভূতি হল।বুঝলাম ভাবীর জল খসে গেলো ।

আমি কিন্তু এতটুকুও সময় না দিয়ে তার পরেও ভাবীকে পুরো দমে ঘপাঘপ ঠাপাতে থাকলাম। আসলে আমার বাড়ির কাজের মাসী এবং তার মেয়েকে বারবার চোদার অভিজ্ঞতা থাকার ফলে আমি অনেকক্ষণ মাল ধরে রাখতে শিখে গেছিলাম।
নাহলে এমন একটা গরম মহিলার কড়া গুদের কামোড়ে
আমি এতক্ষণে মাল ফেলে দিতাম

আমি জানি ভাবীকে শুধু চুদলে হবেনা চরম সুখ ও দিতে হবে তাই বুঝে শুনেই ঠাপাচ্ছি ।

এইভাবে আমি ভাবীর সাথে এক টানা কুড়ি মিনিট যুদ্ধ করলাম। ।

ভাবী একটু ক্লান্ত হয়ে পড়েছিলো তাই সে আমায় বলল, এই “ভাইয়া, তুমি তো অনেকক্ষণ চালিয়ে যাচ্ছ! অনেক রাত হয়ে গেছে। এইবার তুমি শেষ করো।” আর কতক্ষন করবে? ????? আমি আনেকবার খসিয়েছি ।

আমি ভাবীর কথামত নিজেকে অনুমতি দিলাম
ভাবীর মাই দুটো ধরে পকপক করে টিপতে টিপতে রসালো ঠোটের মধু পান করতে করতে আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম
তলপেটে থেকে মাল বের হয়ে আসতে চাইছে

ভাবীকে ফিসফিসিয়ে জিজ্ঞেস করলাম
ভাবী এবার আমার বেরোবে
কোথায় ফেলবো? ভেতরে না বাইরে? ????
ভাবী আমাকে জড়িয়ে ধরে বুকে টেনে নিয়ে বললো
ভেতরে ফেলে দাও ভাইয়া উফফ করে তলঠাপ দিচ্ছে ।
আমি বললাম ভাবী পেটে বাচ্চা এসে গেলে ? ?
ভাবী হেসে ঠোঁটে চুমু খেয়ে বলল
ভাইয়া ভয় নেই বাচ্চা হবে না ।আমি এখন আর বাচ্চা চাইনা তাই রোজ জন্ম নিয়ন্ত্রন বড়ি খাই তাই এখন আমাদের অবাদ মেলামেশাতে ও কোনো ভয় নেই ।

আমি গোটা দশেক লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটা গুদের গভীরে ঠেসে ধরে ঝলকে ঝলকে গরম গরম বীর্য দিয়ে ভাবীর গুদ ভরে দিলাম
ভাবীর গুদের গভীরে গরম গরম বীর্য পরতেই ভাবী আমাকে বুকে টেনে নিয়ে বাড়া কামড়ে ধরে গুদের ঘোলাজল হরহর করে খসিয়ে দিলো ।

ভাবীকে লাগানোর সাত দিন আগে পর্যন্ত আমি কাজের মাসী বা তার মেয়েকে লাগানোর সুযোগ পাইনি, তাই আমার বিচিতে প্রচুর মাল জমে গেছিল। সুন্দরী ভাবী আমার সমস্ত বীর্য তার গুদের ভেতরে টেনে নিল ।

ভাবীর গুদ থেকে আমি বাড়া বের করে নেবার পর সে বাথরুমে আমার সামনে ঠ্যাং ফাঁক করে দাঁড়ালো
গুদ থেকে হরহর করে ঘন রস বেরিয়ে আসছে । আমি খূব যত্ন করে তার নরম এবং লোভনীয় গুদ ধুয়ে দিলাম।

ভাবীর গুদে আমারই কর্মফল মাখামাখি হয়ে আছে, অতএব আমারই ত পরিষ্কার করা উচিৎ!

সু্ন্দরী ভাবীকে একবার চুদে আমার ঠিক যেন মন ভরেনি, তাই আমি তার মাই ধরে আবার টেপা টিপি করতে লাগলাম।

ভাবী আমার অবস্থা বুঝে বলল, “ভাইয়া, একদিনেই সব খেয়ে নেবে নাকি? আজ আর নয়, অনেক রাত হয়েছে। এখন ঘুমিয়ে পড়ো। কাল সকালে ঘুম থেকে উঠে চা খেয়ে তুমি আমায় আবার নতুন উদ্যমে চুদে দিও! আমার গুদ তো তোমার জন্য খোলাই থাকলো! সুবীরের নাইট ডিউটি মানেই তোমার আমারও নাইট ডিউটি!”বলে হেসে দিলো

কামুকি ভাবীকে চুদতে আমার বেশ পরিশ্রম হয়েছিল এবং সাত দিনের জমে থাকা মাল বেরিয়ে যাবার ফলে আমার শরীরটাও বেশ হাল্কা লাগছিল, তাই কিছুক্ষণের মধ্যেই আমি ঘুমিয়ে পড়লাম।

পরদিন সকালে ভাবীর মিষ্টি ডাকে “ও ভাইয়া, চা খেয়ে নাও”
আমার ঘুম ভাঙ্গল। ভাভী হেসে বলল, “গুডমর্নিং ভাইয়া, তুমি তো দেখছি সারারাত ন্যাংটো হয়েই শুয়েছিলে! লজ্জা করছিলো না?”

আমি হেসে বললাম, “বাড়িতে তো শুধু তুমি আর আমি আছি এবং গত রাতেই আমরা দুজনেই পরস্পরের যৌনাঙ্গ ব্যাবহার করে ফেলেছি। অতএব কাকেই বা আর লজ্জা করব?”

আমি লক্ষ করলাম ভাবীর পরনে আছে শুধু একটা দামী ব্রা এবং প্যান্টির সেট! চায়ের পেয়ালা হাতে নিয়ে ভাবীকে মনে হচ্ছিল যেন কোনও ক্যাবারে নর্তকী আমায় মদিরা পরিবেশন করছে!

ভাবী আমায় বসার ঘরে সোফায় বসতে বলল এবং আমি বসতেই সে আমার দিকে পিঠ করে আমার কোলে বসে পড়ল। স্বাভাবিক ভাবেই আমার বাড়াটা ভাবীর নরম পাছার স্পর্শ পেয়ে আবার ঠাটিয়ে উঠল।

আমি আংটা খুলে ভাবীর শরীর থেকে ব্রেসিয়ারটা খুলে উন্নত মাই দুটো এবং প্যান্টি নামিয়ে ফর্সা গোলাপি ভরা পাছা দুটো উন্মুক্ত করে দিলাম। বস্তুতঃ ভাবী আবার পুরো উলঙ্গ হয়ে গেল। আমার ডাণ্ডার ডগাটা ভাবীর কচি নরম পোঁদের গর্তে গুঁতো মারতে লাগল। ভাবী ছটফট করে উঠল!

আমি ভাবলাম আমি আগেই ত কাজের মাসি লতাদি এবং তার মেয়েকে বেশ কয়েকবার মিশানারী, কাউগার্ল এবং ডগি আসনে চুদেছি। যেহেতু ভাবীর শরীরটা এত নমনীয়, তাই তাকে রিভার্স কাউগার্ল আসনে লাগানোর চেষ্টা করে দেখি!

আমার অনুরোধ করতেই ভাবী এককথায় রাজী হয়ে গেলো এবং বললো, “রিভার্স কাউগার্ল আসনে ঠাপ খাওয়ার আমার অনেক দিনেরই ইচ্ছে ছিল। যেহেতু সুবীরর যন্ত্রটা ছোট, অর্থাৎ তোমার মত লম্বা নয়,
তাই সফল হইনি। আজ আমি তোমার কাছে রিভার্স কাউগার্ল ট্রাই করব!”

আমি অর্ধশায়িত অবস্থায় হলাম। ভাবী আমার দিকে পোঁদ করে আমার পেটের উপর বসে পড়ল। আমার মনে হলো খূবই নরম এবং মসৃণ কিছু আমার পেটের উপর আছে।

ভাবী আমার বাড়াটা হাতের তালুতে চেপে নিয়ে গুদের মুখে ঠেকিয়ে এক হ্যাঁচকা ঝাঁকুনি দিল। লম্বা হবার করণে আমার বাড়াটা খূব সহজেই ভাবীর নরম যৌনগুহায় ঢুকে গেল।
ভাবী আমার পায়ের দু পাশে নিজের পায়ের চাপ দিয়ে আমার উপর পর পর লাফাতে আরম্ভ করলো যার ফলে আমার বাড়া ভাবীর গুদে পচসচ করে যাতাযাত করতে লাগল।
আমি সামনের দিকে দুই হাত বাড়িয়ে ভাবীর জ্বলন্ত মাইদুটো ধরে পকপক করে টিপতে থাকলাম এবং ভাবী জোরে জোরে শীৎকার দিতে থাকল।।

আমি জানতাম এই আসনে দুজনে একসাথে ঠাপাঠাপি করলে এক সময় দুজনেই কেলিয়ে যাব, তাই ভাবী যতক্ষণ লাফাতে থাকল আমি চুপচাপ শুয়ে থাকলাম এবং ভাবী একটু ক্লান্ত হতেই আমি তাকে তলা থেকে ঠাপাতে আরম্ভ করলাম। ভাবী পুনরায় শক্তিলাভ করতেই আমি আবার ঢীল দিয়ে দিলাম।

এইভাবে ঠাপাঠাপি করার ফলে আমি ভাবীকে প্রায় কুড়ি মিনিট একটানা গাদন দিলাম। আমাদের যে কারুরই ঠাপের সাথে ভাবীর পোঁদটা আমার চোখের সামনে ভীষণ সুন্দর ভাবে উঁচু নীচু হচ্ছিল।

ভাবী হাফিয়ে পরতে ভাবীকে চিত করে শুইয়ে দিয়ে বাড়াটা ফুটোতে সেট করে জোরে একটা ঠাপ মারতেই ভাবী ওক করে উঠলো
তারপরেই মাইদুটো ধরে পকপক করে টিপতে টিপতে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলাম
দুধের বোঁটা চুষতে চুষতে কামড়ে ধরলে ভাবী সুখে শিৎকার দিতে দিতে চোখ বন্ধ করে শুয়ে আরাম নিতে থাকলো ।
আমি গুদের গভীরে বাঁড়াটাকে ঠেসে ঢুকিয়ে দিতে থাকলাম ।
ভাবীও তলঠাপ দিতে দিতে শিউরে উঠে আমাকে জড়িয়ে ধরে কিস করতে করতে আমার বুকে মাথায় হাত বুলিয়ে দিতে থাকল
আমার এবার বেরোবে বুঝে ভাবীকে চেপে ধরে গদাম গদাম করে কয়েকটা ঠাপ দিয়ে বাড়াটা ঠেসে ধরলাম গুদের গভীরে
চিরিক চিরিক করে দমকে দমকে এককাপ ঘন গরম গরম বীর্য দিয়ে ভাবীর গুদ ভাসিয়ে দিলাম
ভাবী ও তলঠাপ দিতে দিতে পাছাটা দুচারবার ঝাকুনী দিয়ে হরহর করে রস বের করে দিলো ।
আমরা দুজনেই দুজনেকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম ।

কিছুক্ষন পর আমি বাড়া বের করতেই ভাবীর গুদ থেকে গলগল করে আমার গাঢ় এবং আঠালো বীর্য সোফার উপর পড়তে লাগল।
ভাবী হেসে বলল, “ভাইয়া, তোমার বীর্য এত গাঢ় এবং তুমি যে পরিমাণে বীর্য ভেতরে ফেলেছো, গর্ভ নিরোধক বড়ি না খাওয়া থাকলে আজই আমার পেট হয়ে যেতো । অনেক দিনের মাল জমিয়ে রেখেছিলে, তাই না?”

আমি ভাবীর গালে চুমু খেয়ে বললাম, “তাহলে ভাবী, আমি তোমায় খুশী করতে পেরেছি তো ? সুবীর ভাইয়া নাইট ডিউটি গেলে তুমি আবার আমাকে নাইট ডিউটি করতে দেবে ত?”

ভাবী আমার বিচি চটকে বলল, “নিশ্চই দেবো, ভাইয়া! আমার কাছে তোমার নাইট ডিউটির চাকরি একদম পাক্কা! আমি ভেবেছিলাম আগামী রাখী বন্ধনের দিন তোমায় রাখী পরিয়ে আমার ভাই বানিয়ে নেবো।

কিন্তু গতকাল রাতে তোমার পায়জামা পুঁছতে গিয়ে যখন আমি তোমার পুরুষাঙ্গের স্পর্শ পেলাম, তখন বুঝলাম তোমার সঠিক যায়গা আমার ন্যাংটো শরীরের গুহার ভীতরে, এবং শুধু তোমার যন্ত্রটাই আমার কামক্ষুধা মেটাতে পারবে,
তখনই আমি আমার নির্ণয় পাল্টে ফেললাম! তুমিই আমার প্রেমিক, আই লাভ ইউ, ভাইয়া! তুমি কিন্তু রাখী বন্ধনের দিন আমার বাড়িতে এসো। আমি তোমায় লোকদেখানি রাখী পরাবো, যাতে সুবীর, তোমার মা ও বাবা অথবা পাড়ার অন্য কেউ সন্দেহ না করতে পারে যে রাতে তুমি আর আমি উলঙ্গ হয়ে ফুর্তি করছি!”

রাখী বন্ধন উৎসবের আগেই আমি ভাবীকে আবার দুই তিনবার নাইট ডিউটির মারফৎ চোদার সুযোগ পেয়েছিলাম।
আধঘন্টা ধরে ঠাপিয়ে গুদ ভরিয়ে দিয়েছিলাম ভাবীর ।।তাই ভাবী খুব খুশি ।


রাখী বন্ধনের দিন সুবীরের সামনেই ভাবী আমায় লোক দেখানি রাখী পরালো এবং কপালে টীকা দিল। আমি ভাবীকে ইয়ার্কি করে কানে কানে বললাম,
“ভাবী, আমার জিনিষটাতেও রাখী পরিয়ে টীকা দিয়ে দাও, ওটাই ত তোমার আসল প্রয়োজন!”

ভাবী ও ইয়ার্কি মেরে আমার কানে কানে বলেছিল, “অবশ্যই, পরের বার যখন তুমি নাইট ডিউটি করতে আসবে তখন আমার লিপস্টিক মাখা ঠোঁট দিয়ে তোমার যন্ত্রটায় টীকা পরিয়ে দেবো। ডগাটা পুরো লাল হয়ে যাবে!”


ভাবীর সঙ্গে অবাধে চলতে লাগলো আমার

(নাইট ডিউটি )



সমাপ্ত
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)