Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বিয়ে বাড়িতে এক অচেনা মহিলার সঙ্গে
#1
Heart 
আমার নাম অনুপ দাসগুপ্ত, বয়েস ২৬ বছর আর আমার এখনো বিয়ে হয় নি. ডিসেম্বর ২০১৪ আমাকে আমাদের আগের প্রতিবেশির বাড়িতে একটা বিয়েতে যেতে হয়েছিলো. 
যার বাড়িতে আমাকে যেতে হয়েছিলো ওনারা আমাদের পাসের বাড়িতে অনেক দিন ভারাটে ছিলেন. ওনারা আবার আমাদের দূরের আত্মীয়ও ছিলেন. আমি এই বিয়েতে যাবার জন্য রাজি ছিলাম না. কিন্তু ওনারা আমাদের আত্মীয় বলে আমাকে যেতে হলো. 
আমি সেই জন্য সকালের বাসে করে প্রায় ৮ ঘন্টা জার্নী করার পরে আমি ওনাদের শহরে পৌছে গেলাম. আমি যখন পৌছুলম তখন রাত ১১.০০ বেজে ছিলো.

 রাতে কোনো অটো রিক্সা না থাকতে আমি একটা সাইকেল রিক্সা নিয়ে ওনাদের বাড়িতে প্রায় রাত ১২.০০ সময় পৌছালাম. কাকা বাবু আমাকে দেখে আমার গলা জড়িয়ে ধরলেন আর কাকিমা কে ডাকলেন. 

কাকিমা ঘুম চোখে উঠে এলেন তবে আমাকে দেখে খুব খুশী হলেন. কাকা আর কাকিমা আমাকে অনেক করে বললেন যে আমি আসাতে ওনারা খুব খুশী হয়ছেন. আমি তার পর কাকা আর কাকিমার সঙ্গে গল্প করতে করতে ডিনার টা সেরে নিলাম.

ডিনার করার পরে আমি আমার প্যান্ট জামা গুলো ছেড়ে একটা লুঙ্গী আর টি-শার্ট পরে কাকা কে জিজ্ঞেস করলাম, 

“কাকা আমার শোবার কী ব্যাবস্থা?” কাকা আমাকে ওনাদের সামনের ফ্লাটে নিয়ে গিয়ে বললেন, “তুমি আজকের রাতটা আমার অন্য গেস্টদের সঙ্গে শুয়ে পর আর কালকে আমি তোমাকে অন্য ব্যাবস্থা করে দেবো.” তার আমি আর কাকা আমার শোবার জন্য জায়গা খুঁজতে লাগলাম কিন্তু কোনো জায়গা পেলাম না.

 কাকা তখন কাকিমাকে ডেকে আমার শোবার জন্য ব্যাবস্থা করতে বললেন. কাকিমা আমাকে আবার সামনের ফ্লাটে নিয়ে গেলেন. কাকিমা আমাকে এক বেডরূম থেকে অন্য বেডরূমে নিয়ে গিয়ে শেষ মেষ একটা জায়গা বেড় করলেন. এই বেডরূমেতে কোনো খাট বা পালংক ছিলো না তবে মাটিতে ঢালা বিছানা করা ছিলো আর তাতে প্রায় ৮ জন লোক একের পরে এক শুয়ে ছিলো ।

ঘরের হালকা আলোতে আমি আর কাকিমা দেখতে পেলাম যে একেবারে কোণার দিকে একটা ছোট্ট ২ বছরের বাচ্চার পাসে একটু খনি জায়গা আছে, যেখানে আমি শুতে পারি. বাচ্চার পাশে এক মহিলা বা মেয়ে বাচ্চার দিকে মাথা করে শুয়ে আছে.

 আমি কাকিমা কে বললাম, “কাকিমা তুমি কোন কিছু চিন্তা কোরো না, আমি আজকের রাতটা ওই বাচ্ছাটার পাশে শুয়ে, ঘুমিয়ে কাটিয়ে দেবো.

” কাকিমা আমার কথা শুনে আমাকে কম্বল আর বালিস এনে দিলেন আর বললেন যে কম্বলটা গায়ে দিয়ে নাও কারণ মশার জন্য ঘরের দুটো ফ্যান অন করা আছে, ঠান্ডা লেগে যেতে পরে.” আমি কাকিমা কে গুড নাইট বলে আমার জায়গায় শুতে চলে গেলাম. 

কাকিমা নিজের ফ্লাটে চলে গেলেন. আমি সবার আগে আমার মোবাইল সকাল ৭.০০ সময় অলার্ম লাগিয়ে ছোট্ট বাচ্চাটাকে একটু সরিয়ে দিয়ে শুয়ে পড়লাম. শোবার সময় আমি দেখলাম যে রাত ১.১৫ বেজেছে.

 বেশ ঠান্ডা পড়েছিলো আর আমার পাসের দেওয়ালটা বেশ ঠান্ডা ছিলো. আমি কম্বলটা আমার গলা ওব্দি টেনে নিলাম. কম্বলটা গায়ের উপরে টানতে খানিকটা কম্বল বাচ্চাটার গায়ে উপরে চলে গেল আর আমি আর বাচ্ছাটা এক কম্বলে শুয়ে থাকলাম. বাচ্ছাটার পাশে শুয়ে থাকা মেয়ে বা মহিলা অন্য কম্বল গায়ে দিয়ে শুয়েছিলেন.
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Good Starting
Like Reply
#3
আমি আমার জায়গায় শুয়ে শুয়ে ভাবছিলাম যে বাচ্ছাটার পাশে কে শুয়ে আছে, আর আমি ঘরের হালকা আলো তে তাকে চেনবার চেস্টা করছিলাম. কিন্তু আমি বুঝতে পারছিলানা.
ঘরের হালকা লাইটে এটা বুঝতে পারছিলাম যে মেয়ে বা মহিলা বেশ ফর্সা. ঘরের ফ্যান চলাতে একটা আওয়াজ হচ্ছিলো আর সেই জন্য আমার ঘুম আসছিলো না. আমি জেগে জেগে শুয়ে ছিলাম.

খানিক পরে আমার পাসের বাচ্ছাটা একটু নড়ে উঠলো. তার পর বাচ্চাটা একটু উপরের দিকে উঠে গেলো আর মাথার বলিসটা আরও উপরের দিকে ঠেলে দিলো. আমি ভাবলাম যে যদি বাচ্চাটা এখন বিছানতে পেচ্ছব করে তা হলে আমার কী অবস্থাটা হবে?

খানিক পরে আমার পায়ের উপরে একটা পা চলে এলো আর পায়ের উপরে ঘসতে থাকলো. আমি বুঝতে পারছিলাম যে পাটা বাচ্ছাটার হচ্ছে পাশে শুয়ে থাকা ওই মেয়ে বা মহিলার. আমি ভাবলাম যে হয়তো পা টা ঘুমের ঘরে চলে এসেছে. কিন্তু খানিক পরে ওই পাটা আবার আমার পায়ের উপরে চলে এলো আর আস্তে আস্তে আমার পায়ের উপরে ঘসতে লাগলো.

আসতে পাটা আমার লুঙ্গীটা একটু একটু করে উপরে তুলতে লাগলো. পাটা আমার পায়ের উপরে ঘষা লাগাতে আমি বুঝতে পারলাম যে পাটা আর যার পাই হোক এটা, দুটোই বেশ গরম. আমি আর ওই মহিলা এটক্ষনে একটা সী-এর আকারে শুয়ে ছিলাম আর বাচ্ছাটা আমাদের মাঝখানে থাকার জন্য আমি ওই মহিলার মুখটা দেখতে পাচ্ছিলাম না.

ধীরে ধীরে পাটা আমার পায়ের নিচ থেকে আমার উরুর উপরে চলে এলো আর আমার উরুর উপরে পাটা আস্তে আস্তে ঘসতে লাগলো. আমি ধীরে ধীরে গরম হতে লাগলাম তবে ওই ভাবে চুপ চাপ শুয়ে থাকলাম. পাটা আমার উড়ুতে আস্তে আস্তে চলতে থাকলো আর তাতে আমার বাঁড়াটা আস্তে আস্তে খাড়া হতে লাগলো.

আমি কিছু বুঝতে পারছিলাম না যে আমি কী করবো. আমি কিছু বুঝে ওঠার আগে ওই পার হাঁটুটা আমার বাঁড়ার উপরে এসে লাগলো আর আমার বাঁড়াটা কে চাপ দিতে লাগলো. আমি আর ভাবা ছেড়ে দিয়ে মজা লোটার জন্য প্রস্তুত হলাম. আমি একটু নিচের দিকে নেবে শুলাম যাতে ওই মহিলা আমার পায়ের উপরে পা ভালো করে রাখতে পারে, আমার বাঁড়াটা ভালো করে চাপতে পরে. মহিলাও একটু নিচের দিকে নেবে নিজেকে অভ্যস্ত করে নিলো.

আমি বুঝতে পারলাম যে মহিলাটা খুব কামাতুর আর আমাকে দিয়ে তার গুদটা চোদাতে চাইছে .
মহিলাটি তার হাতটা নামিয়ে আমার ল্যাওড়াটা আমার আন্ডারওয়ারের উপরে থেকে ধরে নিলো আর তার উপরে হাত বোলাতে লাগলো.

আমার ল্যাওড়া ততক্ষনে খাড়া হয় ৮” লম্বা আর ৩” মোটা হয়ে গিয়েছে. আমি নিজেকে আর রাখতে পারলাম না আর মহিলার হাতটা ধরে আমার আন্ডারওয়ারের পাস থেকে আমার বাঁড়ার উপরে নিয়ে গেলাম. মহিলাটি সঙ্গে সঙ্গে আমার ল্যাওড়াটা মুঠো করে ধরে নিলো আর তার মুন্ডীটা খুলে নিয়ে মুন্ডীটার উপরে হাত বোলাতে লাগলো.

মহিলাটি খানিক পরে তার বুড়ো আঙ্গুলের নখ দিয়ে আমার বাঁড়ার ছেঁদার উপরে কুড়ে কুড়ে দিতে লাগলো. কিছুক্ষন পরে মহিলা তার হাতটা নামিয়ে আমার বিচী দুটো ধরলো আর তার পর বিচীতে হাত বুলতে লাগলো.

আমি জানিনা কেনো আজ সকাল বেলা বাড়ি থেকে চলার আগে আমার বাল গুলো পরিষ্কার করেছিলাম তাই মহিলাটি আমার ল্যাওড়া বা বিচীতে বাল না পাওয়াই একটু আস্চর্য হয় গেলো তবে তার হাতটা ল্যাওড়া আর বিচী উপরে ঘুরাতে থাকলো. আমাদের গায়ে তখনো কম্বল জড়ানো ছিলো আর আমরা আমাদের এই সব কাজ কম্বলের ভেতরে করছিলাম. খানিক পরে আমার মাথাটা ঘুরে গেলো আর আমি মহিলার হাত আমার বাড়ার উপর থেকে সরিয়ে দিয়ে তার দিকে পিছন করে শুয়ে পড়লাম.

খানিক পরে আওয়াজ শুনতে পেলাম আর ঘরের হালকা লাইটটা নিভে গেলো. হঠাত মহিলা তার হাতটা আবার আমার আন্ডারওয়ারের ভেতরে ঢুকিয়ে দিলো.

আমি ঘুরে শুতে গিয়ে বুঝতে পারলাম যে মহিলা তার বাচ্চাটাকে আমার পাস থেকে সরিয়ে দিয়ে নিজে আমার পাশে শুয়ে পড়েছে. আমাদের গায়ের উপরে ঢাকা দেওয়া কম্বলটা পায়ের নিচের দিকে পরে আছে. আমি অন্ধকারে মহিলার ফর্সা হাতটা দেখতে পেলাম. যেই আমি মহিলার দিকে পাস ফিরে শুলাম, মহিলাটি আমার মাথাটা ধরে আমার ঠোঁটের উপরে চুমু খেতে লাগল.

মহিলাটি আমার মাথাটা হাতে ধরে আমাকে চুমু খেতে লাগলো আর বুঝতে পারলাম যে মহিলার ঠোঁট দুটো বেশ পুস্ট. মহিলার চুমু নিতে নিতে ওনার সুঘন্ধিত আর গরম শ্বাঁস আমাকে কাবু করে ফেললো

খানিক পরে আমার মুখের ভেতরে তার জীভটা ঢুকিয়ে দিলো আর আমি সেটা চুস্তে লাগলাম. আমিও ওই মহিলাকে চুমু খেতে লাগলাম আর আমার হাতটা মহিলার পেছনে নিয়ে যেতে বুঝলাম যে মহিলাটি খালি নাইটি পরে আছে.

আমি আস্তে আস্তে তার নাইটিটা উপরে তুলে দিলাম আর তার পাছাটা বেরিয়ে এলো আর আমি তার দুটো নরম পাছার উপরে হাত বুলাতে লাগলাম পাছার দাবনা দুটো ধরে চটকাতে লাগলাম. পাছার দাবনার উপরে হাত বুলাতে বুলাতে বুঝতে পারলাম যে দাবনা দুটো একদম গোল নয় একটু লম্বাটে, তবে বেশ ঠাসা ঠাসা আর বেশ নরম মোলায়েম. পাছার দাবনা দুটো চটকাতে আমার খুব ভালো লাগছিলো. আমি আস্তে করে তার পরণের পান্টটা নাবিয়ে দিলাম নগ্ন পাছাতে হাত বোলাতে লাগলাম.

এইবার আমিও মহিলার মাথাটা ধরে তাকে প্রাণপণ চুমু খেতে লাগলাম. মহিলাটিও আমাকে মনের সুখে চুমু খেতে লাগলো আর আমারা দুজনেখানিকক্ষন ধরে চুমু খেতে থাকলাম আর আমি মহিলার পাছা দুটো চটকাতে থাকলাম.

তার পর আমি চুমু খেতে খেতে আমার একটা হাত মহিলার মাইয়ের উপরে নিয়ে এলাম আর একটা মাই আস্তে আস্তে টিপতে লাগলাম.
মাই টেপা শুরু করতেই মহিলা আস্তে করে ওহ! হ! করে উঠলো. আমি নাইটির উপর থেকে হালকা হালকা ভাবে মাই টিপতে থাকলাম. আমি চুমু খেতে খেতে আমার হাতটা নাইটির আর ব্রায়ের ভেতরে ঢুকিয়ে দিলাম আর তার মোলায়েম মাইয়ের উপরে হাত বুলাতে লাগলাম.

মাই দুটো বেশ বড়, তবে বিশাল বিশাল নয়, শক্ত আর গোল গোল, নিপল দুটো খাড়া খাড়া ছিলো. মাইয়ের উপরে হাত দেওয়াতে মহিলা আবার ওহ ইসসসসসসসসস করে উঠলো.
খানিক পরে আমি হাতটা আবার পিছনে নিয়ে গিয়ে ব্রায়ের হুক দুটো খুলে দিলাম আর ব্রাটা খুলে ফেললাম. মহিলাটি সঙ্গে সঙ্গে ব্রাটা নিয়ে নিজের বালিশের উপরে রেখে দিল.
আমি খোলা মাইয়ের উপরে হাত বুলাতে লাগলাম আর দেখলাম যে তার মাইয়ের বোঁটা গুলো ফুলে গিয়ে বেশ খাড়া খাড়া হয়ে আছে. এইবার আমি মহিলার ঘাড়ে কানের পিছনে চুমু খেতে লাগলাম.

আস্তে আস্তে আমি চুমু খেতে খেতে আমি মাইয়ের দিকে আস্তে লাগলাম আর আমার ঠোঁট দুটো মহিলার মাইয়ের উপরে রেখে দিলাম. আমি আমার জীবটা বেড় করে আস্তে আস্তে তার মাইয়ের বোঁটাটা চাটতে লাগলাম আর তার পরে চুস্তে লাগলাম.

মহিলাটি হাত বাড়িয়ে আমার মাথাটা জোরে তার মাই উপরে চেপে ধরলো. আমি যতো আমার ঠোঁট চেপে তার মাইয়ের বোঁটাটা চুষছিলাম মহিলাটি ততো তার বুকটা উপর দিকে ঠেলে ধরে আমাকে তার মাই খেতে দিচ্ছিলো।
তার পর মহিলাটি তার হাত দিয়ে আমার পরনের কাপড়টা খুলে ফেললো আর সেটা পাট করে আমার বালিশের কাছে রেখে দিলো.

তারপর মহিলাটি তার পা আমার কোমরের উপরে রেখে আমার উপরে অর্ধেকটা এসে আমাকে তার মাই চোষাতে লাগলো. আমি যতো তার মাই চুষছিলাম আর চটকাচ্ছিলাম মহিলাটি ততো আহ ওহ উফফফফফফফফফ করছিলো.

মহিলার গলার আওয়াজ কিন্তু অন্য কেও শুনতে পারছিল না কারণ ঘরের সীলিংগ ফ্যানের আওয়াজটা বেশ জোরে ছিলো. তারপর মহিলা তার প্যান্টিটাকে ঝটকা মেরে খুলে ফেললো আর সেটা নিজের অন্য কাপড়ের সঙ্গে রেখে দিলো.

প্যান্টিটা খুলে ফেলাতে আমি তার ভিজে ভিজে আর গরম গরম গুদটা আমার নাভীর কাছে অনুভভ করতে লাগলাম. মহিলাটি তার গুদের উপর থেকে সব বাল গুলো পরিষ্কার করে রেখে ছিলো,

মানে একেবারে বাল কামানো পরিস্কার গুদ. আমি হাতটা নিচের দিকে নামিয়ে তার গুদের উপরে রাখলাম আর আস্তে আস্তে গুদের উপরে তারপর গুদের ঠোঁটের উপরে হাত বুলাতে লাগলাম.
গুদে হাত পড়াতে মহিলাটি আবার ওহ ইসসসসসস করে উঠলো আর আমার ঠোঁট দুটো কামড়ে ধরলো. গুদটা মদন রসে ভিজে ছিলো আর গুদের উপরে বাল না থাকাতে গুদের চারধার আর কুঁচকী ওব্দী মদন রস গড়াচ্ছিলো।

মহিলাটি আমার পাশে নিজের একটা হাত রেখে আর তার উপরে ভর দিয়ে একটু উপরের দিকে উঠলো আর নিজের কোমর টা নারিয়ে নারিয়ে আর ঘুরিয়ে ঘুরিয়ে তার গুদের কোঁটটা আমার আনহুলের উপরে ঘসতে লাগলো.
আমিও আমার একটা আঙ্গুল তার গুদের ভেতরে একটু খনি ঢুকিয়ে গুদের চার ধরে ঘোরাতে লাগলাম. মহিলাটি তার দুই উড়ু একেবারে চেপে ধরলো. তবে আমি বুঝতে পারছিলাম যে মহিলার গুদের উপরে আর ভেতরে আমার আদর খেতে ভালো লাগছে.

আমার খাড়া ল্যাওড়াটা আমার আন্ডারওয়ের থেকে বেরিয়ে মহিলার পোঁদের খাঁজে লাগছিলো আর মহিলাটি যখন নড়া চড়া করছিলো তখন আমার ল্যাওড়াটা একটু একটু করে পোঁদের খাঁজের ভেতরে যাচ্ছিলো. মহিলাটি আমার আন্ডারওয়েরটা তার দু হাত আর পা দিয়ে খুলে ফেলে আমার পা থেকে বড় করে দিলো.

আন্ডারওয়েরটা খোলার পরে আমার গেঞ্জী টাও টেনে তুলে আমার দু হাতের থেকে বেড় করে দিলো মহিলাটি আর গেঞ্জীটা আমার গলাতে ঝুলতে থাকলো.
তার পর মহিলাটি আমার কাঁধটা ছেড়ে দিয়ে আমার কাছ থেকে একটু সরে গেলো আর আমার ল্যাওড়ার উপরে খানিকটা থুতু নিজের হাতে করে লাগিয়ে দিলো.. থুতু লাগানোর পরে আমার ল্যাওড়াটা ধরে মোছরাতে লাগলো.

মহিলাটি যতো আমার ল্যাওড়াটা ধরে মোচরাচ্ছিল আমার ল্যাওড়াটা ততো শক্ত হয় যাচ্ছিলো. খানিক পরে নিজের গুদটা আমার ল্যাওড়াটার উপরে আস্তে করে রাখলো.

তার পর আমার ল্যাওড়াটা হাতে করে ধরে নিজের গুদের ভেতরে ঢোকাবার চেস্টা করতে লাগলো. আমি তখন আমার কোমরটা একটু পেছনে করে আমার ল্যাওড়া তার গুদের মুখ থেকে সরিয়ে নিলাম আর আমার আঙ্গুল তার গুদের ভেতরে ভরে দিলাম.

মহিলার গুদের ভেতরে ভীষন ভাবে গরম ছিল আর গুদের রসে চিপ চিপ করছিলো. খানিকক্ষন একটা আঙ্গুল দিয়ে গুদ চোদার পর আমি আরেকটা আঙ্গুল গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম. দুটো আঙ্গুল দিয়ে গুদ খেঁচা শুরু করতেই মহিলার মুখ থেকে আআআআআআআআআহ! আওয়াজ বেরিয়ে এলো আর নিজের হাত দিয়ে দিয়ে আমার হাতটা কে জোরে আঁকরে ধরলো আর নিজের দুটো উড়ু দিয়ে আমার আঙ্গুল গুলো চেপে ধরলো. ।

উরুর দুটো চাপে আমি আমার হাতটা নাড়াতে পারছিলাম না তবে আমি আমার আঙ্গুল দুটো গুদের ভেতরে নাড়তে থাকলাম আর প্রায় দুই কী তিন মিনিটের মধ্যে মহিলা তার গুদের জল খোসিয়ে দিলো.

জল খসাবার সঙ্গে সঙ্গে আবার থেকে আহ ওহ ইসসসসসসসসস করে উঠলো আর আমার ঠোঁটের উপরে নিজের ঠোঁট দুটো চেপে আমাকে চুমু খেতে লাগলো আর নিজের জীভটা আমার মুখের ভেতরে ঢুকিয়ে দিলো.
আমার আঙ্গুলের ওপরে মহিলার গুদের মাংস পেশী গুলো চেপে চেপে বসছিলো আর তাতে আমার খুব ভালো লাগছিলো. আমার দুটো আঙ্গুল গুদের জলে ভিজে গিয়ে ছিলো. আমরা খানিক্ষন ওই ভাবে চুপ চাপ শুয়ে থাকলাম আর মাঝে মাঝে একে অপরকে চুমু খেতে থাকলাম.
খানিক পরে মহিলা তার দুটো উড়ু ফাঁক করে আমার হাতটা ছেড়ে দিলো আর আমি সঙ্গে সঙ্গে আমার হাতটা একটু উপরে তুলে মহিলার গুদের কোঁটের ওপরে নিয়ে গিয়ে তার কোঁটটা ধরে তার উপরে আঙ্গুল বুলাতে লাগলাম.
আমি আমার দুটো আঙ্গুল দিয়ে তার গুদের দুটো ঠোঁট ফাঁক করে ধরে নিয়ে আমার মাঝের আঙ্গুলটা দিয়ে কোঁটেতে আঙ্গুল দিয়ে কুড়ে কুড়ে দিতে লাগলাম আর তাতে মহিলা সুখের চোটে ছট্‌ফট্ করতে লাগলো আর নিজের কোমরটা তুলে ধরে আমার আঙ্গুলের উপরে নিজের গুদটা রগড়াতে লাগলো.

খানিক পরে মহিলা আমার হাতটা ধরে নিজের গুদের উপর থেকে জোড় করে সরিয়ে দিলো. আমি বুঝতে পারছিলাম যে এইবার মহিলা কি করবে আর মহিলা সঙ্গে সঙ্গে আমার উপরে চড়ে আমার ল্যাওড়া তার গুদের ভেতরে ঢুকিয়ে বসল.

আমার বাড়ার মুন্ডীটা তার গুদের দুটো ভেজা ঠোঁটের মধ্যে আটকে গিয়ে আরও ভেতরে ঢোকার জন্য ছট্‌ফট্ করতে লাগলো. মহিলার তার ভেজা গুদের ঠোঁটের উপরে আর গুদের কোঁটের উপরে আমার ল্যাওড়াটা হাতে করে ঘষতে লাগলো. আমি আমার দুটো হাত দিয়ে তার পাছার দাবনা দুটো ধরে টিপতে লাগলাম. মহিলা আমার ল্যাওড়াটা গুদ নিয়ে আমার উপরে শুয়ে পড়লো আর আমি আমার হাত দুটো তার পাছার উপর থেকে নিয়ে তার মাই আর মাইয়ের বোঁটা দুটো নিয়ে খেলা করতে লাগলাম,
টিপতে লাগলাম আর চুসতে লাগলাম. আমার মাই চোষাতে মহিলা একবার নড়ে চড়ে উঠলো আর সঙ্গে সঙ্গে আমার ল্যাওড়াটা তার গুদের ভেতর থেকে পুচ করে বেরিয়ে এলো.
মহিলা তখন তার হাত দিয়ে আমার ল্যাওড়াটা ধরে আবার তার গুদের মুখে লাগিয়ে উপর থেকে একটা ঠাপ মারল আর সঙ্গে সঙ্গে আমার শক্ত ল্যাওড়া তার রসে ভেজা গুদের ভেতরে চর চর করে ঢুকে গেলো. ল্যাওড়াটা গুদের ভেতরে ঢোকার সঙ্গে সঙ্গে মহিলা আআআহ ইসসসসসসসসস উফফফফফফফফফফফফফ করে উঠলো, আর তার পর আস্তে আস্তে কোমর দুলিয়ে দুলিয়ে উপর থেকে আমার ল্যাওড়া তার উপরে ঠাপ মারতে লাগলো.
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#4
খানিকক্ষণ পরে আমি মহিলাকে ঠাপ মারতে রুখে দিলাম, কারণ আমি বুঝতে পারছিলাম যে যদিও তার গুদটা মদন রসে ভিজে চপ চপ করছে কিন্তু আমার বাঁড়াটার জন্য তার গুদটা বেশ টাইট লাগছে ।
বাঁড়াটাকে গুদ দিয়ে কামড়ে ধরে আছে ।

আমি তখন মহিলার পাছা দুটো ধরে একটু উপরে দিকে তুলে ধরে আমি নিচ থেকে আমার কোমরটা দুলিয়ে দুলিয়ে তার গুদের ভেতরে আমার বাঁড়া দিয়ে ঠাপ মারতে লাগলাম.

মহিলা তার হাঁটু দুটো বিছানাতে রেখে পাছা দুটো উপরে করে ধরলো আর আমার ঠাপ গুলো গুদে নিতে লাগলো. মহিলার গুদটা আমার প্রত্যেক ঠাপের সঙ্গে সঙ্গে আমার বাড়াটা কামড়ে কামড়ে ধরছিলো আর তার জন্য আমার ঠাপ মারতে বেশ আরাম লাগছিলো.

আমি মহিলার মুখটা হাত দিয়ে তুলে ধরলাম আর আমার একটা আঙ্গুল তার মুখের সঙ্গে লাগিয়ে দিলাম আর সঙ্গে সঙ্গে মহিলা আমার আঙ্গুলটা মুখে ভরে চুষতে লাগলো আর আঙ্গুলটাকে থুতু দিয়ে ভিজিয়ে দিলো. আমি তার পর মহিলার পাছার দুটো দাবনা হাত দিয়ে ফাঁক করে আমার ভেজা আঙ্গুলটা মহিলার পোঁদের ফুটোতে লাগিয়ে আসতে করে আঙ্গুলটা খানিকটা ঢুকিয়ে নাড়াতে লাগলাম আর মহিলাটি আস্তে আস্তে ওফফফ্‌ফফফফফফফ আহ করতে লাগলো.

গুদে আমার বাড়ার ঠাপ আর পোঁদের ভেতরে আমার আঙ্গুলটা নিয়ে মহিলা আর নিজেকে রুখতে পারলনা, আর আমার কানে ফিসফিস করে বল্লো, “আরো জোরে জোরে চোদো আমাকে.” জোরে জোরে ঠাপ মারো ।

আমি মহিলাকে নিচ থেকে ঠাপ মেরে মেরে জোরে জোরে চুদতে লাগলাম আর মহিলা তার ঠোঁট দুটো আমার ঠোঁটের উপরে চেপে ধড়ে আমাকে চুমু খেতে লাগলো. আমি আরও জোরে জোরে তাকে চুদতে লাগলাম আর

মহিলা আস্তে আস্তে আমার কানের কাছে তার মুখটা নিয়ে “আহ উফফফ্‌ফফফফফফ উওহ উহ ইইইইসসসশ উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্হ” করতে লাগলো. আমি আমার গায়ের জোরে তাকে চুদতে থাকলাম ।
আর খানিকক্ষণ পরেই মহিলা আমাকে বিছানাতে চেপে ধরে আমার উপরে পাছাটা দুচারবার ঝাকিয়ে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো.

গুদের এতো জল বেরিয়ে ছিলো যে সেই জল গুলো আমার গুদে ভরা বাড়া বেয়ে বেয়ে নিচের দিকে পড়তে লাগলো. আমি খানিকক্ষণ চুপ করে পরে থাকলাম আর মহিলাকে তার গুদের জল খসানোর আনন্দটা উপভোগ করতে দিলাম.
কিছুক্ষন পরে মহিলা আমাকে কয়েকটা চুমু খেলো আর আমার কাছ থেকে সরে গেলো. মহিলা ৬৯ পজিসনে আমার উপরে আবার চড়ে গেলো আর আমি কিছু বোঝবার আগে তার গুদের রসে ভেজা আমার খাড়া বাঁড়াটা হাতে করে ধরে জীভ দিয়ে চাটতে লাগলো আর কিছুক্ষন পরে বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো.

মহিলা আমার বাঁড়াটা এমন ভাবে চাটছিলো আর চুষছিলো যেন মহিলাটি কোন গৃহবধূ নয় একটা বাজারের মাগী. আমি আমাকে আর ধরে রাখতে পারলাম না আর আমার কোমরটা তুলে তুলে তলঠাপ দিয়ে মহিলার মুখের ভেতরে আমার বাঁড়াটাকে ভরে তার মুখ চুদতে লাগলাম.

আমি হাত দিয়ে মহিলার পাছার দাবনা দুটো টিপতে থাকলাম. মহিলা তার দুটো ঠোঁট দিয়ে আমার লকলকে বাড়াটা নিচে থেকে চেপে ধরে আমাকে ভালো করে জড়িয়ে নিয়ে আমার পুরো বাঁড়াটা মুখের ভেতরে ঢুকিয়ে নিল ।
এখন আমার বাঁড়াটা মহিলার গলার ভেতরে পৌঁছিয়ে গেলো. আমি বুঝতে পারছিলাম যে আমি আর আমার মাল ধরে রাখতে পারবো না আর তাই আমি শক্ত করে মহিলা কে ধরে নিলাম আর আমার বাঁড়াটা মাল ফেলবার জন্য শক্ত হয় ফুলে উঠলো.

মহিলা আমার অবস্থা বুঝতে পেরে আমার বাঁড়াটা মুখ থেকে বেড় করে নিয়ে তার মাথাটা সরিয়ে নিলো আর আমি ওহ আহ করতে করতে আমার মাল ফেলতে লাগলাম আর আমার মাল গুলো মহিলার মুখে আর খোলা মাইয়ের উপরে পড়তে লাগলো. শেষের কয়েক ফোঁটা মাল আমার বাড়ার গা বেয়ে নিচের দিকে পড়তে লাগলো আর মহিলাটি সঙ্গে সঙ্গে মুখটা নিচে করে সেই মাল গুলো চেটে নিলো.

আমি ওর মুখটা আমার বাঁড়া থেকে সরিয়ে দিলাম আর মহিলা আমার দিকে ঘুরে আবার আমাকে চুমু খেতে লাগলো. মহিলা যখন আমাকে চুমু খাচ্ছিল তখন আমি তার ঠোঁট থেকে তার থুতুর মধ্যে আমার মালের স্বাদ পাচ্ছিলাম .

আমরা খানিকক্ষন ধরে চুমু খেলাম আর আমি তার মাই দুটো আবার টিপতে লাগলাম.।
আমরা দুজনে অনেকক্ষন ধরে চুমু খেতে থাকলাম আর আমি তার মাই দুটো টিপতে থাকলাম, কিছুক্ষন পরে মহিলা আবার আমার উপরে ৬৯ পোজ়িশন এসে পড়লো আর তার রসে ভেজা মাখমের মতো গুদটা আমার মুখের উপরে রেখে দিলো.

আমিও মহিলার পাছাটা দুহাতে জড়িয়ে ধরে তার দুটো উড়ু চাটা শুরু করে দিলাম আর উরুর চাটার সঙ্গে সঙ্গে একটু একটু থুতু লাগাতে থাকলাম. তার বাল কামানো গুদ থেকে একটা সুন্দর গন্ধ বেড় হচ্ছিল. ।
তাই আমি তার গুদের খোলা ঠোঁটের উপরে চুমু খেলাম আর আমার জীভটা তার গুদের উপরে উপরে রগরাতে লাগলাম. আমার জীভটা গুদের উপরে ঘোরানোর সঙ্গে সঙ্গে মহিলা তার কোমর দোলাতে লাগলো আর আমার মুখের উপরে তার গুদটা ঘসতে লাগলো.

আমি জীব দিয়ে গুদের চারধার আর গুদের উপরটা চাটতে থাকলাম আর কখনো কখনো তার গুদের দুটো ঠোঁট আমার মুখে নিয়ে চুষতে থাকলাম.
মহিলা তারপর আমাকে জড়িয়ে ধরে ঘুরে চিত হয় শুয়ে পড়লো আর আমিও সঙ্গে সঙ্গে আমার জীবটা যতো পারা যায় বেড় করে মহিলার গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম আর জীভ দিয়ে গুদটা চুদতে লাগলাম ।


কিছুক্ষণ পরে আমি মহিলার গুদের কোঁটটা চুষতে লাগলাম. গুদ চুষতে চুষতে আমার সারা মুখ গুদের রসে ভিজে গেলো. আমি আস্তে আস্তে আমার জীভ দিয়ে মহিলাকে চুদতে থাকলাম আর যতোটা পারা যায় গুদের গরম রসে ভরা ছেঁদার ভেতরে আমার জীভটা ঢুকিয়ে দিতে থাকলাম.
আমি আমার জীভ দিয়ে তার কোঁটটা উল্টে পাল্টে রগরাতে থাকলাম ।. আমি গুদ আর কোঁটটা নিয়ে জীভ দিয়ে খেলা করছিলাম আর যখন জীভটা সরিয়ে নিচ্ছিলাম তখন মহিলা তার কোমর তুলে তুলে আমার মুখের আরও কাছে তার গুদটা নিয়ে ধরছিলো.

আমি যতো তার গুদ আর কোঁটটা চুষছিলাম মহিলা ততো আস্তে আস্তে ওহ আহ আইইইই করছিলো আর আমার মাথাটা তার দু উড়ু দিয়ে চেপে চেপে ধরছিলো ।.

আমি গুদটা নিয়ে খেলা করছিলাম আর মহিলা তখন আমার বাঁড়াটা হাতে করে ধরে উপর থেকে নিচে ওর জীভ দিয়ে চাটছিলো আর আস্তে আস্তে খানিকক্ষণ পরে আমার বাঁড়াটা মুখে ভরে চুষতে লাগলো আর হাতটা নামিয়ে আমার বিচি নিয়ে খেলা করতে লাগলো.

আমার বাড়াটা শক্ত হতে লাগলো আবার. মহিলার গরম গরম শ্বাঁস আমার বিচীর উপরে পড়ছিলো. খানিকক্ষন পরে মহিলা আমার বাঁড়াটা মুখ থেকে বেড় করে নিয়ে মুন্ডীর উপরের চামড়াটা সরিয়ে মুন্ডীটা খুলে দিলো. তার পর মুখটা খুলে আমার বাড়ার মুন্ডীটা মুখে নিয়ে আস্তে আস্তে মুখের ভেতরে ঢোকাতে আর বেড় করতে লাগলো আর মুন্ডীটা মুখে ভরে চুষতে লাগলো.

মহিলা তার একটা হাত দিয়ে বাড়ার গোরাটা চেপে ধরেছিলো আর তার জন্য আমার বাড়ার মুন্ডীটা ফুলে ফুলে উঠছিলো. কিছুক্ষন এমন চলার পর মহিলা তার মুখটা নামিয়ে আমার বাল কামানো বিচী দুটো চাটা শুরু করে দিলো আর আমার একটা বিচী মুখে ভরে চুষতে লাগলো. আমার বাড়ার এমন চোষানিতে সুখের চোটে পাগল হয়ে যেতে লাগলাম.

আমিও আমার জীভ দিয়ে মহিলার গুদটা চাটছিলাম আর হাত দিয়ে তার বড় বড় ডবকা মাই দুটো চটকাচ্ছিলাম. খানিক পরে মহিলা আর নিজেকে আটকাতে পারলো না আর আমার উপর থেকে আমার মুখের দিকে মুখ রেখে শুয়ে পড়লো আর আমাকে কাছে টেনে আমাকে চুমু খেতে লাগলো. আমিও তাকে চুমু খেতে খেতে আমার জীভটা মুখের ভেতরে ঢুকিয়ে দিলাম.

মহিলা এবার আমার বাড়ার দিকে তার গুদটাকে এগিয়ে এগিয়ে দিতে লাগলো আর বাড়াটা ধরে গুদের ফুটোর কাছে টানতে লাগলো যাতে আমি বুঝতে পারলাম যে এখন মহিলা আমার কাছ থেকে রামচোদন খেতে চাই. আমিও নিজেকে আর ধরে রাখতে পারছিলাম না । অনেক হয়েছে এবার চোদা দরকার ।

আমি একটুখানি উঠে মহিলার উপরে চড়ে গেলাম আর আমার বাঁড়াটা তার গুদের মুখে রেখে দিয়ে একটা মোক্ষম ঠাপ মারলাম আর সঙ্গে সঙ্গে আমার বাড়াটা পচচচচ করে মহিলার গুদের ভেতরে ঢুকে গেলো ।

আমার বাড়াটা গুদ ঢুকতেই মহিলা আমার কানের কাছে মুখটা নিয়ে এসে অকককক আআআআআআআআআআআআআহ এইইইইইই করে উঠলো. আমি আমার হাত দুটো দিয়ে তার মাইয়ের বোঁটা দুটো নিয়ে বোঁটা দুটো আঙ্গুলের মাঝে রেখে রগরাতে রগরাতে পক পক করে টিপতে লাগলাম ।

আস্তে আস্তে আমি চোদার বেগটা বারাতে লাগলাম. আমার প্রত্যেক ঠাপের সঙ্গে সঙ্গে মহিলা তার পাছাটা তুলে তুলে তলঠাপ দিতে লাগলো আর আমার বাঁড়াটা নিজের গুদের ভেতরের মাংসপেশি দিয়ে খপখপ করে খাবি খেতে খেতে কামড়ে কামড়ে ধরতে লাগলো. ।

আমার ঠাপের সঙ্গে সঙ্গে তার পাছাটা তুলে তুলে তলঠাপ মারানোটা আমার জন্য একেবারে নতুন ছিলো আর তাই ওটা আমার খুব ভালো লাগছিলো. এই রকমের এক্সপীরিযেন্স আমার কাছে একেবারে নতুন ছিলো.
বাড়াটা ঢুকিয়ে দিলেই গুদ আলগা করে দিচ্ছে কিন্তু বাড়াটা বের করতে গেলেই গুদ টাইট করে গুদের পাপড়ি দিয়ে বাড়াটা কামড়ে ধরে আটকে দিচ্ছে ।

আমি আমার গায়ের শক্তি দিয়ে মহিলার গুদটা চুদতে লাগলাম আর চোদবার সময় আমি এটা ভুলে গেলাম যে আমি একটা বিয়ে বাড়িতে অজানা মহিলাকে চুদছি ।

আর ঘরে আরও অন্য লোকেরাও শুয়ে আছে. আমার ঠাপের সঙ্গে সঙ্গে মহিলার গুদ থেকে ফচ ফচ পকাত পকাত পকাত আওয়াজ বের হচ্ছিলো ।
মহিলাও আমার ঠাপের সঙ্গে উহ আহ ওহ উফফফফফ আওয়াজ বের করছিলো.

আমি মহিলার গুদ ঠাপ মারছিলাম আর তার মাই দুটোতে চুমু খাচ্ছিলাম আর তার পাছা দুটো ধরে চটকাচ্ছিলাম ।. মহিলা আমার ঠাপের সঙ্গে সঙ্গে পাছা তুলে ধরছিলো আর পাছা দুটো গোল গোল ঘোরাছিলো ।

কিছুক্ষন পরেই আমি বুঝতে পারলাম যে আমার মাল ফেলার সময় ঘনিয়ে এসেছে আমার তলপেট ভারি হয়ে এলো আর তখন মহিলা একটু জোরে জোরে ওফফফ্‌ফফফফফফফফ উম্ম্মম্ম্ম্ম্ম্ম্মফ বলে তার দুটো পা দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরলো আর হাত দিয়ে আমার পিঠটাকে ভালো করে চেপে ধরে আমার পিঠের উপরে তার নখ ফোটাতে লাগলো ।

আমি আমার বাঁড়াটা হঠাত করে তার গুদের ভেতর থেকে পক করে টেনে বের করে নিয়ে জোরে চেপে ধরলাম যাতে আমার মালটা এক্ষুনি না বেরিয়ে পরে.

তারপর আমি মহিলার পায়ের কাছে বসে তার দুটো পা তুলে নিয়ে আমার দু কাঁধের উপরে রেখে নিলাম আর তার গুদের ভেতরে আমার দু আঙ্গুল ভরে ঢোকাতে লাগলাম. আমার দুটো আঙ্গুল তার গুদের জলে একেবারে ভিজে গেলো.

আমি আমার আঙ্গুল দুটো একটু বেঁকিয়ে ওর জি-স্পটের উপরে আঙ্গুল চালাতে লাগলাম. শুরুতে মহিলার গুদে কিছু হলো না, তবে খানিক পরে সে আবার গরম হয়ে তার পাছাটা তুলে তুলে রগরাতে লাগল আর আমার মাথাটা তার দু পা দিয়ে চেপে চেপে ধরতে লাগলো. আমি আমার অন্য হাত দিয়ে তার একটা মাই টিপতে থাকলাম. আমি খানিক পরে আমার স্পীডটা বাড়িয়ে দিলাম আর মহিলা আবার থেকে একবার জোরে আআউউউ উফ্‌ফফফফফফফফ বলে তার গুদের জলটা খসিয়ে দিলো ।

মহিলার গলার আওয়াজটা এইবার বেশ জোরে ছিলো আর তাই তার গলার আওয়াজটা সীলিংগ ফ্যানের আওয়াজের পরেও শোনা গেলো. আমি সঙ্গে সঙ্গে তার দুটো পা আমার কাঁধ থেকে নামিয়ে , একটু ঝুঁকে তার দুটো ঠোঁটের উপরে আমার ঠোঁট দুটো রাখলাম যাতে তার গলার আওয়াজ যেন কেউ না শুনতে পায়.
মহিলার গুদের ভেতরে আমার আঙ্গুল দুটো গুদের রসে চমকাচ্ছিলো ।কারণ মহিলার গুদ থেকে থেকে হরহর করে জল খসছিলো.
আমি আমার আঙ্গুল দুটো তার গুদ থেকে বেড় করে নিয়ে তার পাশে শুয়ে পড়লাম আর তাকে কাছে টেনে নিলাম. মহিলার শরীরটা এখনো জল খসানোর সুখে কাঁপছিল আর সে ঠোঁট দুটো চেপে হীহী হীহী করে হাঁসছিল.

খানিক পরে মহিলা তার গুদের ভেতরে আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলে রস বেড় করে আমার বাঁড়াটাতে লাগালো আর আমার বাঁড়াটা ধরে খেঁচতে লাগলো ।
আমি তখন তার দিকে ঘুরে শুয়ে তার একটা পা তুলে ধরে আমি আমার বাঁড়াটা তার গুদের মুখে লাগিয়ে আমার কোমরটা নাড়িয়ে বাঁড়াটা রসে ভেজা গুদের ভেতরে ভরে দিলাম আর ঝটকা মেরে মেরে ঠাপাতে লাগলাম ।

আমি আমার চোদার স্পীড বাড়িয়ে দিলাম আর সঙ্গে সঙ্গে তার পোঁদে একটা আঙ্গুল ঢুকিয়ে তার পোঁদের ফুটোতে নাড়াতে লাগলাম ।

আমি যে এই খানিকক্ষন মালটা আটকে আবার চুদতে শুরু করলাম এতে অনেক লাভ হলো, কারণ আবার আস্তে আস্তে গরম হতে লাগলাম আর ভালো করে তারিয়ে তারিয়ে এই অজানা মহিলাকে চুদতে লাগলাম।

পাশে শুয়ে শুয়ে চুদতে আমি ঠিক মজা পাচ্ছিলাম না আর তাই আমার বাড়াটা বেড় করে মহিলাকে চিত করে শুইয়ে দিয়ে তার উপরে চড়ে বাঁড়াটা পক করে ঢুকিয়ে দিয়ে জোরে জোরে চুদতে লাগলাম.

আমি উপরে চড়ে চুদতে চুদতে আমার চোদবার স্পীড বাড়িয়ে দিলাম আর সঙ্গে সঙ্গে তার মাই দুটো পকাপক টিপতে টিপতে লাল করে দিতে লাগলাম ।
আমি এই ভাবে চুদছিলাম কিন্তু হঠাৎই লোডশেডিং হয়ে গেলো. পাখাটা যেটা বেশ আওয়াজ করে ঘুরছিলো
সেটা বন্ধ হয়ে গেলো আর তাতে আমি আমাদের চোদা চুদির পাচক ফাচাক পকত পকের আওয়াজ স্পষ্ট ভাবে শোনা যেতে লাগলো. ।

আওয়াজ যাতে জোরে না হয় তাই আমি আমার ঠাপের স্পীডটা কমিয়ে দিলাম. তারপর আমি মহিলার দুটো ঠোঁটের উপরে আমার দুটো ঠোঁট চেপে ধরলাম যাতে তার গোঙ্গানীর আওয়াজ বন্ধ হয়ে যায়.


আমি তার পর মহিলার কানের উপরে, কানের পেছনে, গলায় আর ঘারে চুমু খেতে লাগলাম. আমার ঠাপের সঙ্গে সঙ্গে মহিলার গুদ থেকে আওয়াজ বের হচ্ছিলো ।. মহিলাও আমাকে জড়িয়ে ধরে আমার কানের লতীতে জীভ বোলাতে লাগলো আর কানের ভেতরে তার গরম শ্বাঁস পড়তে লাগলো ।

আমি তার পর মহিলার উপরে যেমন করে সাইকল চড়ে তেমনি ভাবে উঠে পড়লাম আর তার পা দুটো আমার দু পায়ের মাঝখানে রেখে দিলাম আর জোরে জোরে ঠাপ মেরে মেরে তার গুদ চুদতে লাগলাম.

মহিলার পা দুটো জোড়া দিয়ে দিতে গুদ টাইট হয়ে তার গুদের পচ পচ আওয়াজটা বেশ কমে গেলো। আমার ঠাপের সঙ্গে সঙ্গে আমার উড়ু আর তার উড়ুর লাগাতে থপ থপ আওয়াজ বেরোতে লাগলো.

খানিকক্ষন এমনি ঠাপ খাবার পর মহিলা তার কোমরটা একটু উপরে তুলে দিল.

আমার বাড়াটা এবার খুব শক্ত হয়ে ফুলে উঠে মাল ফেলবার জন্য তৈরী হয়ে গেলো. আমি জানতাম না যে মহিলার এখন সেফ পিরিয়ড আছে কিনা তাই ওকে আস্তে করে জিজ্ঞাসা করলাম ,

আমার মাল বেরোবে ভেতরে ফেলবো না বাইরে ????
মহিলা কথাটা শুনেই কেঁপে উঠে আমাকে বুকে ঠেলা দিয়ে বললো
প্লীজ ভেতরে ফেলবেন না । বাইরে ফেলে দিন ।
আমার মাসিকের বারো দিন চলছে,
এখন ভেতরে ফেললেই পেটে বাচ্চা এসে যাবে ।
প্লীজ ওটা বের করে নিয়ে মালটা বাইরে ফেলে দিন প্লীজ

আমি আর শেষ গোটা কয়েক রামঠাপন দিয়ে বাড়াটা
টনটন করতে গুদ থেকে পক করে টেনে বের করে নিতেই মহিলা আমার বাঁড়াটা ওর নরম হাতে ধরে খেঁচতে খেঁচতে ওর পেটের উপরে ধরে থাকলো ।

আমার বাঁড়াটা এইবারে ফুলে উঠে চিরিক চিরিক করে ওর তলপেটে থেকে মাইয়ের উপরে ঘন থকথকে বীর্য দিয়ে ভরিয়ে দিলো ।.
আমি এতক্ষন ধরে এক অজানা মহিলাকে চুদতে চুদতে হাঁপিয়ে গিয়েছিলাম আর তাই আমি মহিলার উপরে
গা এলিয়ে শুয়ে পড়লাম ।

দুজনেই খুব ক্লান্ত হয়ে জোরে জোরে হাঁপাচ্ছি ।

কিছুক্ষণ পরে আমি আমার বুকের উপরে আমার বাঁড়া থেকে বেরুনো বীর্য গুলো লাগাতে একটু উঠে মহিলার মুখে আর মাইয়ের উপরে চুমু খেলাম আর আমার মুখে মহিলার ঘাম আর আমার ঢালা বীর্যের স্বাদ পেলাম.

মহিলা তার হাত দিয়ে আমাকে জড়িয়ে আমার বুকের উপরে মুখ ঘসতে লাগলো । পরে মহিলা তার দু হাত দিয়ে আমার বের করা বীর্যগুলো ওর মাই আর পেটের উপরে ঘসতে লাগলো ।

ততোক্ষনে ঘড়িতে পাঁচ টার ঘন্টা পড়লো আর আমি বুঝতে পারলাম যে রাত শেষ হয় এসেছে আর আমি আর এই অজানা মহিলাকে গত চার ঘন্টা ধরে আমাদের বাড়া আর গুদের আনন্দ উপভোগ করেছি ।

অন্ধকারে আমি দেখতে পেলাম যে মহিলার সারা গা ঘামে বীর্যতে ভিজে চক চক করছে. আমি আবার মহিলাকে চুমু খেলাম আর তার মাই দুটো হাতে নিয়ে আস্তে আস্তে টিপতে লাগলাম ।

মহিলা আমার কানের কাছে মুখটা এনে আস্তে করে আমাকে থ্যাংক্স বললো ।

তারপর আমার গালে মুখ ঘষতে ঘষতে বললো
আপনাকে বীর্যটা বাইরে ফেলতে বললাম বলে প্লীজ কিছু মনে করবেন না ।আসলে আমার জন্ম নিয়ন্ত্রন এর কোনো ব্যবস্থা নেই তার উপর আমার এখন ডেঞ্জার পিরিয়ড চলছে । এই উর্বর সময়ে বীর্যের একফোঁটা আমার আমার ভেতরে ফেললেই পেটে বাচ্চা এসে যাবে।
তাই আপনাকে বাইরে ফেলতে বললাম।

আমি ওকে চুমু খেয়ে আদর করতে করতে বললাম
ইটস ওকে আমি জানি আগে সেফটি ,তারপর আনন্দ ।
আমারই উচিত ছিলো সেফটি ভেবে কন্ডোম পরে নেওয়া
কিন্তু আমার কাছে কন্ডোম নেই । সব শেষ হয়ে গেছে ।তাই আমি অনেক ভেবে চিন্তে সব কিছু করেছি।

এরপর মহিলা কিছু বলতে যাচ্ছিলা কিন্তু মহিলার পাশে শোওয়া বাচ্চাটা হঠাত জেগে গিয়ে কাঁদতে লাগলো ।
মহিলা তাড়াতাড়ি করে আমার বুকে ঠেলা দিয়ে বললো এই এবার উঠে পরুন বাচ্চাটা উঠে পরেছে বলেই নিজেকে আমার কাছ থেকে ছাড়িয়ে নিয়ে তাড়াতাড়ি বাচ্চাটাকে আমাদের মাঝখানে শুইয়ে দিলো আর নিজেকে তার কম্বল দিয়ে ঢেকে নিলো.

আমারও খেয়াল হলো যে আমার লুঙ্গীটা আমার বালিশের কাছে রাখা আছে আর আমিও তাড়াতাড়ি সেটাকে আমার কোমরের উপরে বেঁধে নিলাম.

তার পর আমি পাস ফিরে গায়ে কম্বলটা দিয়ে ঘুমোবার ভান করে পরে থাকলাম. মহিলা সেই বাচ্চাকে আস্তে আস্তে চাপরে চাপরে ঘুম পারিয়ে দিলো. তার পর মহিলা আস্তে আস্তে উঠে বসল আর ঘরের চার ধারে চোখ ঘুরিয়ে দেখে নিলো যে এখন কেউ জেগে আছে কি না?

যখন দেখলো যে আর কেউ উঠেনি তখন মহিলা তার কাপড় নিয়ে দাঁড়িয়ে তার জামা কাপড় গুলো পড়তে লাগলো ।
জামা কাপড় পড়া হয়ে গেলে মহিলা আমার কাছে আস্তে করে এসে আমাকে একটা চুমু খেলো ।
তারপর আবার তার নিজের জায়গায় গিয়ে চুপ করে শুয়ে পড়লো. আমি হাত বাড়িয়ে আবার তার মাই দুটো টিপতে লাগলাম আর জামা কাপড়ের উপর থেকে তার গুদটা চটকে দিলাম.

আমি এতোক্ষন চোদার ক্লান্তিতে কিছুক্ষণের মধ্যেই ঘুমিয়ে পড়লাম. সকাল ৭.০০ সময় আমার এলার্ম বেজে উঠলো আর আমার ঘুম ভেঙ্গে গেলো. ঘুম থেকে ওঠার সঙ্গে সঙ্গে আমি আমার পাশে শুয়ে থাকা মহিলার দিকে দেখলাম আর জানতে চাইলাম যে কাল রাতে আমি কার গুদ মারলাম.
কিন্তু আমি দেখলাম যে আমার পাশে জায়গাটা খালি আর মহিলা আমার আগে ঘুম থেকে উঠে পড়েছে আর ঘর ছেড়ে চলে গেছে ।
কিছুক্ষন পরে আরও সবাই উঠে পড়লো. ঘরের বিছানা গুলো তুলে দেওয়া হলো আর খালি বাচ্চাটা শুয়ে থাকলো. ।


আমি আজ পর্যন্তও জানতে পারলাম না যে সেই বিয়ে বাড়িতে আমি কার গুদে আমার বাঁড়া ঢুকিয়ে চুদলাম আর কাকে আমি চুদে চুদে এই চরম আনন্দ পেলাম.

আমি যতো খুঁজতে লাগলাম যে আমার সেই রাতের চোদনের সঙ্গিনী কে ছিলো কিন্তু আমি জানতে পারলাম না. আমি আজ পর্যন্তও জানতে পারলাম না সেই মহিলা কোনো বিবাহিতো মহিলা ছিলো না কোনো অবিবাহিতো মেয়ে ছিলো ।.

কারণ উনি যেমন ভাবে আমার বাঁড়াটা চুষছিলেন বা যেমন ভাবে আমার ঠাপের সঙ্গে সঙ্গে কোমর তুলে
তুলে তলঠাপ দিতে দিতে নিজের পোঁদ দোলাচ্ছিলেন তাতে মনে হয় যে মেয়েটা কোনো বিবাহিতো মহিলা,

মহিলার গুদের পাপড়ি দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরাটা ছিলো খুব অসাধারন অভিজ্ঞতা যা সব মেয়েরা বা মহিলারা পারে না ।
আমি আজও সেই গুদের কামড়ে কামড়ে ধরাটা ভুলতে পারিনি এবং এটা ভাবলেই আমার গায়ে কাঁটা দিয়ে ওঠে ।

কিন্তু তার গুদ এতো টাইট ছিলো তাতে মনে হয় যে আমি সেই রাতে কোনো অবিবাহিত মেয়ের গুদে আমার বাঁড়া ঢুকিয়েছিলাম.



যাই হোক এই সব ভাবতে আমি বিছানা ছেড়ে উঠে বাথরূমে গিয়ে হাত, মুখ ধুয়ে এলাম প্যান্ট শার্ট পরে কিচেনে গিয়ে চা খেলাম আর বিয়ে বাড়ির কাজ দেখতে লাগলাম.




সমাপ্ত
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#5
সশ্রদ্ধ নমস্কার, লেখক পাগলদা।

এডাল্টেরি কাহিনী তো অনেক দিলেন।

বলি, এবার খাসা, রসালো মা-ছেলে কাহিনী দিন মশাই???
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)