Thread Rating:
  • 11 Vote(s) - 3.45 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery তুলি বউদির তুলতুলে শরীর
#1
Photo 
শহর থেকে একটু দূরে নিরিবিলিতে কমল সেন একটি কলোনী বানিয়েছেন। কলোনী টা প্রায় আয়তাকার। কলোনীতে ৫টি দোতলা দালান আর ২টি একতলা দালান। দোতলা গুলির প্রত্যেকটিতে দুটো করে ফ্ল্যাট। এগুলো থেকে যা ভাড়া ওঠে তা দিয়ে কমল সেন এর আরও দু পুরুষ নির্বিঘ্নে চলে যাবে। একতলা দালান গুলোর একটিতে থাকে কলোনীর কেয়ার টেকার তার পরিবার নিয়ে। আর অন্যটিতে থাকে আমার এই গল্পের নায়ক অনম রয়।

অনম রয়, বয়স ত্রিশ। পেশায় একজন ফ্রি ল্যান্সার। বেশ আয় করে। তাই তো শহর থেকে দূরে এমন ব্যয়বহুল যায়গায় থাকা পোষায়। প্রতি শনি বার সন্ধায় শহরের পরিচিত পাব আর বার গুলোতে ঢুঁ মারে। 
পটিয়ে কিংবা ভাড়া করে নিয়ে যায় কোন রসালো টসটসে মাল চোদার জন্য, পরিচিত মোটেলে বা লজে। তারপর সারা রাত এমনকি পরের দিনও চলে মাল টাকে রসিয়ে রসিয়ে চোদা। এটা ওর অভ্যাস ই হয়ে গেছে। এভাবেই বিন্দাস চলছে লাইফ। কোন পিছুটান নেই, কোন প্রত্যাশাও নেই।

কিন্তু এবার একটু স্বাদ বদলানোর ইচ্ছে হলো।কতোদিন আর ভাড়া করে মাগী চোদা যায়। এবার একটু ভদ্র ঘরের বউ মেয়ে দের চেখে দেখা দরকার। কিন্তু হুট করে ভদ্র ঘরের মেয়ে বউ কোথায় পাবে। চারদিকে নজর বুলালো অনম। আছে, এই কলোনী তেই আছে রসালো টসটসে মাল। একটু ভালো করে খেলতে পারলেই পেয়ে যাবে নতুন নতুন গুদ।


আগেই বলেছি, কলোনীটা আয়তাকার। কলোনীর মাঝামাঝি যায়গায় রয়েছে বড়সড় প্লে গ্রাউন্ড। সেটাকে ঘিরে ওয়াকওয়ে। সব গুলো ভবনের গেট ওয়াক ওয়ের সাথে যুক্ত। প্রত্যেক ভবনের পেছন দিকে বাগান করার যায়গাও আছে। দক্ষিন-পুর্ব কর্ণারে আবার বাধানো পুকুরও আছে একটি। বিকেল বেলা ছেলে-পেলেরা মাঠে খেলে। আর বুড়োরা বেঞ্চে বসে আড্ডা মারে। বেশ ছিমছাম মনোরম একটা কলোনী। লোক সংখ্যা সব মিলিয়ে ৫০ এর মতোন।

অনম এখন তার অলস বিকেল গুলো কাটায় পুকুরের বেদীতে বসে। সাথে থাকে প্রিয় বেহালা। চোদানোর মতোন বেহালা বাজানোও ওর বড় একটি নেশা। তেমনি একদিন পুকুর পাড়ে বসে একমনে বেহালা বাজাচ্ছিলো। 

হঠাৎ পেছনে শব্দ হওয়াতে বাজানো থামিয়ে ঘুরে তাকালো। তাকিয়েই তো থ মেরে গেলো। অপূর্ব রূপসী এক রমনী দাঁড়িয়ে। টানা টানা চোখ, হালকা কাজল লাগানো, চিকন আই ব্রো। সাথে টিকালো নাক আর নিচে হালকা লিপস্টিক লাগানো পাতলা দুটো ঠোঁট। ফর্সা শরীরে যেন রূপ চুইয়ে চুইয়ে পড়ছে। শাড়ির নিচ থেকেই বোঝা যাচ্ছে বুকটা বেশ উঁচু। বালি ঘড়ির আকৃতির দেহ। ফিগার ৩৪-২৮-৩৬। বয়স ৩০ এর মধ্যে। এক নজরেই অনমের জহুরী চোখে সব স্ক্যান করা হয়ে গেলো।

-স্যরি, বিরক্ত করলাম। বেশ বাজান তো আপনি।
অনম- ওই আর কি।

– গত কয়েকদিন ধরে আপনাকে বাজাতে শুনি, লুকিয়ে। আজ আপনার সাথে আলাপ করার ইচ্ছে হলো। আমি তুলিকা বোস। সবাই তুলিই ডাকে। গত মাসে A-2 তে উঠেছি।

অনম- ও হ্যাঁ, শুনেছি নতুন ফ্যামিলি এসেছে কলোনীতে। আমি অনম রয়। ঐ F ব্লকে থাকি। তা কেমন লাগছে কলোনী?

তুলি- প্রথম দিকে একটু বোর লাগছিল। এখন একটু মানিয়ে নিয়েছি। আমার হাসবেন্ড কাছাকাছি এক ব্যাংকে পোস্টিং হয়ে এসেছেন।

এতক্ষণে তুলির চুলের সিঁথিতে খুব হালকা করে লাগানো সিঁদূর চোখে পড়লো অনমের। 
উফফ্ মালটা বিবাহিত!

অনম- বাহ্, তা এসেছেন যখন আস্তে আস্তে সবই ভালো লাগবে। এই কলোনীটা বেশ সুন্দর। আর আপনি আসাতে যেন আরো সুন্দর হয়ে গেছে।
তুলি- যাহ্ ফ্লার্ট করছেন!
অনম- করলেই বা। এমন একজন রমনীর সাথে ফ্লার্ট করাই যায়।

তুলি মুচকি হাসতে লাগলো। অনম জানে, সুন্দরী মেয়েরা সবচেয়ে বেশি খুশি হয় যদি সদ্য পরিচিত কেউ তাদের সৌন্দর্যের প্রশংসা করে।

হঠাৎ বয়স ৩-৪ এর এক বাচ্চা মেয়ে কোথা থেকে দৌড়ে আসলো তুলির কাছে। তুলিও কোলে উঠিয়ে নিলো মেয়েটাকে।

তুলি- এ হচ্ছে আমার মেয়ে তূর্ণা। মামণি ইনি হচ্ছেন তোমার অনম আংকেল। হাই, বলো।
তূর্না হাই দিলো।

অনম- হাই তূর্ণা। নাহ্ এবার আমাকে সত্যিই অবাক হতে হচ্ছে। আপনাকে দেখে তো মনেই হয় না আপনার এতো বড় একটা মেয়ে আছে।

তুলি- প্লিস, এগুলো এখন না। অন্য সময়ে। (মুচকি হেসে)

অনম বুঝতে পারলো তুলি তার মেয়ের সামনে ফ্লার্টিং শুনতে চাচ্ছে না। কিন্তু মালটা ফ্লার্টিং বেশ ইনজয়ও করছে। এর মানে মাছ বরশীতে আটকাচ্ছে। এখন সাবধানে খেলতে পারলেই হয়।

তুলি- মামনি, যাও। মাঠে গিয়ে খেলো। মাম্মাম একটু পরেই আসছে।

তূর্ণা দৌড়ে চলে গেলো। অনম বুঝে গেলো মালটার সাথে আরো বেশ কিছু সময় কাটানো যাবে। তুলিরও অনমের সঙ্গ ভালো লাগছে। আর লাগবেই বা না কেন। পাঁচ ফুট দশ হাইট, প্রশস্ত বুক আর মাস্কুলার বডি অনমের। গায়ের শ্যামলা রঙের সাথে দূর্দান্ত লেডি কিলার চেহারা। যে কোন মেয়ে অনমের সংস্পর্শে এসে পটতে বাধ্য।

তুলি- আসলে কি জানেন, সেই প্রথম থেকেই বোর লাগছিল। সমবয়সী একটু আড্ডা মারার মতো কাউকে পাচ্ছিলাম না। কিছুদিন পর পাশের B-2 এর রমা বৌদির সাথে আলাপ হলো। আর দু-তিনটা নেইবার এর সাথে আলাপ হলো। এখনো বেশি কাউকে চিনিও না ভালো করে। ঐ রমা বৌদি আর ওদিকে অনন্যা নামে এক মেয়ে আছে, ওদের সাথেই একটু আধটু কথা বার্তা হয়।



অনম- ওটা আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।
তুলি- বলছেন। আপনার সাথেও কথা বলে বেশ লাগছে। আমার হাসবেন্ড তো সেই সকালে বের হয়ে সন্ধ্যায় ফেরে। শুধু রবিবার টা তেই একটু কথা বলার ফুরসৎ হয় তার। এখানে একটু ভালো মতো কথা বলার
লোকও নেই।
অনম- কে বললো নেই। এইতো আমি আছি। একা একা বোর লাগলে আমাকে জানাবেন। সঙ্গে সঙ্গে চলে আসবো।

তুলি এবার বেশ খিলখিল করে হাসতে লাগলো। যাহ্, বরশীতে তাহলে মাছ আটকে গেলো। এবার শুধু টেনে উঠানোর পালা।

তুলি- আমি আসলে কথা না বলে থাকতে পারি না। দম বন্ধ হয়ে আসে। ভালোই হলো আপনাকে পেয়েছি। এবার কথা বলার একজন মানুষ পেলাম।

এভাবেই আরো কিছুক্ষণ আড্ডা চললো দু জনের। ওয়াটস এপ নাম্বার আদান প্রদাণ হলো। পরের দিন আবারো দেখা হবার প্রতিশ্রুতি নিয়ে নিজ বাড়িতে ফিরলো দু জন।

রাতে ওয়াটস এপেও কথা চললো অনেকক্ষণ। সন্মোধন আপনি থেকে তুমি তে আসতে সময় লাগলো না। তুলির জীবন বৃত্তান্ত প্রায় অর্ধেক জানা হয়ে গেলো অনমের। নিজের সম্পর্কেও কিছু কিছু বললো অনম। তবে এটা কোন ভাবেই বুঝাতে দিল না যে, সে চূড়ান্ত লেভেলের মাগীবাজ।

পরদিন বিকেলে আবারো দেখা হলো দু জনের, ঐ একই পুকুর ঘাটে। যায়গাটা অনেক বেশি নিরিবিলি। কেন যেন তেমন কেউই আসে না পুকুর ঘাটে। পুকুরে ডুবে যাবার ভয়ে বাচ্চাদের কেও নিষেধ করা হয় এখানে আসতে। তাই বেশ নির্জন যায়গাটা। আর এই নির্জনেই আরো বেশি কাছাকাছি এসে পরলো দু জনে।

অনমের ফ্লার্টিং গুলো বেশ তড়পে দিচ্ছে তুলিকে। মেয়েটা বেশ সহজ স্বভাবের। তাই প্রশ্রয় পেয়ে আরো বেশি এডভান্সে চলে গেছে অনম। খুব সহজেই হাত ধরা পর্যন্ত চলে গেছে অনম। আসলে অনম বুঝে গেছে, মেয়েটা একটা পুরুষ সঙ্গ চায়। বেশ অল্প বয়সে বিয়ে হয়ে যাওয়াতে খুব বেশি পুরুষ সঙ্গ পায়নি সে। আর একটু কনজারভেটিভ ফ্যামিলির হওয়াতে বাইরের কারো সাথেও তেমন মেশা হয়না। আর স্বামীও খুব বেশি খেয়াল দেয় না বৌয়ের দিকে। ফলে অন্দরে প্রবেশের জন্য বেগ পেতে হচ্ছে না ওর। অনম আরো একটু আগাতে চাইলো।

কিন্তু না, যদিও নির্জন তবুও এমন খোলা মেলাতে হাগ করবে না তুলি। অগত্যা, কি করার আর। অনম জোরাজুরি করলো না, তাতে শিকার ফসকে যেতে পারে। 


পরদিন দুপুরের পর তুলি তার ফ্ল্যাটে আসতে বললো অনমকে। তূর্ণাকে D-1 -এ অনন্যার কাছে পাঠাবে সে, ড্রইং শিখতে। তাই সই, যাস্ট একটা দিনেরই তো অপেক্ষা। তারপর মালটা কে রসিয়ে রসিয়ে খাওয়া যাবে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সকাল থেকেই বাড়া ঠাটিয়ে আছে অনমের। আরো কিছুক্ষণের অপেক্ষা। হাতের কাজ গুলো দ্রুত সেরে ফেললো। আর তা করতে করতেই দুপুর হয়ে এলো। মাঝে দিয়ে তুলির সাথে একবার কথা হলো ওয়াটস এপে। বিকেল ৪টার দিকে মেয়ে কে রেখে আসবে। তাই ৪ টা বাজার দশ-পনের মিনিট পরই আসা ঠিক হলো।

দুপুরে ফ্রেশ হয়ে নিলো অনম। তারপর খেয়ে নিয়ে বেহালাটা নিয়ে বসলো রিলাক্সেশনের জন্য। আসলে দূর্দান্ত চোদনের আগে মাইন্ড কে রিলাক্স করা খুবই জরুরী। এতে চোদন কাল অনেক বেড়ে যায়। যদিও অনমের বাঁড়ায় প্রচুর দম। ৪টে বাজা মাত্র রেডি হয়ে নিলো অনম। তারপর জানালা দিয়ে নজর রাখতে লাগলো। মেয়েকে রেখে ফ্ল্যাটে ফিরতে দেখলো তুলিকে।অনমও বেরুলো।

কলোনীর ভবন গুলোর বিশেষ এক বৈশিষ্ট্য আছে। নীচ তলার সামনের দিকে ফ্ল্যাট আর পেছন দিকে গ্যারেজ। গ্যারেজের উপরে দোতলার ফ্ল্যাট। দোতলার সামনের দিকে মানে নীচ তলার ফ্ল্যাটের ঠিক উপরে ব্যালকনি টাইপের যায়গা। নীচ তলার ফ্ল্যাটের গেইট সামনে আর দো তলায় উঠবার সিঁড়ি পেছন দিকে। ফলে নীচ তলার বাসিন্দারা জানতেও পারবে না যে, উপর তলায় কে আসলো গেলো। অনমও তাই নির্বিঘ্নে A-2 তে পৌছে গেলো।


দরজা ভেজানো ছিল। ভেতরে ঢুকলো অনম। সামনে তুলি দাঁড়িয়ে। ক্রিমসন কালারের শাড়িতে ফুটন্ত ফুলের মতো লাগছে তুলিকে। হালকা সাজ মুখে, চোখেও হালকা করে কাজল দেওয়া। বসার ঘরে গিয়ে পাশাপাশি বসলো দু জনে। দরজা আগেই লাগিয়ে দিয়েছে। চুপচাপ দু জনে। একে আরেক জনের দিকে তাকিয়ে আছে।অনমি এগুলো।

আস্তে করে জড়িয়ে ধরলো তুলি কে। অনমের ঠোঁট পৌছে গেলো তুলির ঠোঁটে। অনম শুরু থেকেই বেশ প্যাসনেটলি চুষতে লাগলো তুলির ঠোঁট দুটো । এবারে তুলিও সাড়া দিল। দু জনে চুষতে লাগলো এক অপরের ঠোঁট। যেন কত বছরের তৃষ্ণা। এবারে অনম জিভ ঢুকিয়ে দিলো তুলির মুখের ভিতর আর গোগ্রাসে চুষতে লাগলো তুলির জিভটা।
ওদিকে হাত থেমে নেই অনমের। কাঁধ পিঠ হাতিয়ে ডান হাত পৌছুলো তুলির মাখনের মতো পেটিতে আর সজোরে চাপতে লাগলো পেটি। বাম হাত এখনো পিঠ কচলানো তে ব্যস্ত।

এভাবে মিনিট পাঁচেকের একটানা চোষণ আর কচলা কচলি তে তুলির ধরাশায়ী অবস্থা।

অনম এবার ঠোঁট বুলাতে লাগলো তুলির গলা আর ঘাড়ে। সেখান থেকে ঠোঁট সরিয়ে নিয়ে আসলো বাঁ কানের লতিতে। লতিতে কামড় দেবার সাথে সাথে আহ্ করে শিউরে উঠলো তুলি। অনমের হাত ততক্ষণে তুলির শাড়ির আঁচল সরিয়ে মাই দুটো কচলানো শুরু করলো।

তুলি এতক্ষণে সামান্য একটু বাঁধা দেবার চেষ্টা করলো। হয়তো স্বামী সন্তানের কথা খেয়াল হওয়ায়।। কিন্তু মন তো চাইছে অনমের সাথে সুখের জোয়ারে ভাসতে। শেষটারই জয় হলো শেষে।

অনম তুলির দোটানা বুঝে গেলো। তাই চোষণ আর কচলানোও গেলো বেড়ে।
অনম এবার ব্লাউজের হুক খুলে ফেললো। নিচে পিংক ব্রা। বাঁ হাত দিয়ে অভ্যস্ততার সাথে ব্রায়ের হুকও খুলে ফেললো। ঈষৎ বাদামি ফোলা কিসমিসের মতো নিপলস। সেগুলো ঘিরে দানাদানা এরিওলা।
তুলির চোখের দিকে তাকিয়ে আংগুল দিয়ে খুটতে লাগলো নিপলস দুটো। একবার ডান মাইয়ের টা তারপর বাঁ মাইয়ের টা। আবেশে চোখ বুজে আসতে লাগলো তুলির। আর সাথে উম্ম্ আহ্ শিৎকার চলছেই।

নিপলস দুটো কচলানোর পর এবার মুখ দিলো ডান মাইয়ে। মাইয়ের নিচ থেকে চেটে চেটে উপরে উঠতে লাগলো অনমের মুখ। তারপর গোল করে চাটতে লাগলো এরিওলা। তারপর মুখ দিল নিপলসে। এবারে বেশ জোরে শিৎকার দিয়ে উঠলো তুলি। সুখে তচনছ হয়ে যাচ্ছে তার ভেতরটা। ইশশ্ মাই চোষানোতে এত সুখ আগে জানতো না সে। ওর হাঁদা স্বামী তো শুধু মাই টেপা ছাড়া আর কিছুই করে না।

অনম এবারে মুখ নিয়ে গেল বাঁ মাইয়ে। একই ভাবে চুক চুক করে খেতে লাগলো মাই টা। তারপর মুখ নামালো নিচে মসৃন মাখনসম পেটিতে। জিভ দিয়ে চেটে এবার মুখ দিল গভীর টলটলে নাভীতে। চুষতে লাগলো নাভী। তুলি আহ্ উহম্ উমম্ শিৎকার দিয়েই চলেছে।
অনম এবার হাত দিল শাড়ির কোচড়ে। উঠে বসে খুলতে লাগলো শাড়ির বাকি অংশ। তুলি কোমড় উঠিয়ে সাহায্য করলো অনমকে। তারপর পেটিকোটের ফিতা খুলে নামিয়ে দিল পায়ের দিকে।

তুলি পা উঠিয়ে সেটাকে শরীরের বাইরে ফেলে দিল। তুলির পরনে শুধু একটা পিংক কালারের পেন্টি। অনম ঠোঁট আর দাঁত সহযোগে সেটাও নামিয়ে দিল। ক্লিন শেভড রসালো একটা গুদ। গুদের পাপড়ি একটু ভেতরের দিকে। ক্লিট টাও একটু ভেতরে। অনম আংগুল দিয়ে মেলে ধরলো গুদের পাপড়ি। ভেতর টা লালচে। বোঝাই যায় খুব বেশি চোদন খায় না গুদ টা।

অনম কিছুক্ষণ ক্লিটের উপর আংগুল বুলিয়ে মধ্যমা আংগুল টা ঢোকালো গুদের ভেতরে। তারপর ফিংগারিং করতে লাগলো । তারপর তর্জনী টাও ঢুকিয়ে দিলো। তুলি আর নিজেকে আটকাতে পারছে না। এমনিতেই বেশ কিছু দিন ধরে চোদন খায় না সে। তার উপর এখন এমন সুখের অত্যাচার। ফলে যা হবার তাই হলো। জল খসিয়ে দিল তুলি।

অনম আংগুল বের করে এবার মুখ ছোঁয়ালো গুদে। চুষে খেতে লাগল তুলির রস। সুখে প্রায় অজ্ঞান হবার দশা তুলির। ৬ বছরের যৌন জীবনে এই প্রথম শুধু মাই-নাভী চোষা খেয়ে আর গুদে উংগলি করে জল খসলো তার।


এর আগে চোদাচুদি করে হাতে গোনা কয়েক বারই তার জল খসাতে পেরেছে স্বামী। কিন্তু এবার সে কার হাতে পরলো। যে কিনা মুখ আর আংগুল দিয়েই তার জল খসিয়েছে। অনমের তীব্র চোষণে হুশ ফিরলো তুলির। ইশশ্ চুষে চুষে চুটিয়ে তার গুদ খাচ্ছে অনম। আবারো জল কাটতে শুরু করলো তার।

অনম ডান হাত দিয়ে গুদ চিরে ধরে চুষে যাচ্ছে ক্লিট, কখনোবা জিভ সরু করে ঢুকিয়ে দিচ্ছে গুদের গহ্বরে। আর বাঁ হাত ব্যস্ত আছে মাই টেপানোতে। এভাবে প্রায় ১০ মিনিট গুদ চোষা খেয়ে আর সহ্য করতে পারছে না তুলি। আর একটু করলেই আবারো জল খসাবে সে।
তাই সোফার উপর উঠে বসলো সে। হাঁটুর উপর বসে অনমকেও বসালো তার মুখোমুখি। তারপর অনমের সারা মুখে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগল।আর হাত দিয়ে অনমের শার্টের বাটন খুলে ছুড়ে ফেলে দিলো শার্টটা। তারপর হাত দিল বেল্টের বাকলসে। মূহুর্ত পরেই জিন্স টাও খুলে দিলো। জাঙিয়ার ভেতর তাঁবু হয়ে আছে অনমের কিং সাইজ বাঁড়া। হাত বুলিয়ে হাঁ হয়ে গেলো তুলি। উফফ্ এতো বড়! আর এতো শক্ত। দ্রুত জাঙিয়াও খুলে দিলো সে অনমের। চোখ ছানাবড়া হয়ে গেলো তুলির। মুখ দিয়ে গোঙানিও বের হলো।

তুলি- ইশশ্ এতো বড়!
অনম- হুম। লম্বায় পুরো ৮ ইঞ্চি আর ৩ ইঞ্চি ঘের।
তুলি- উফফ্ এটা আমি চুষবো। আমার অনেক দিনের ইচ্ছা এমন লম্বা আর মোটা বাড়া চোষার।
অনম- কেন তোমার বড়ের টা কতটুক?
তুলি- আর বোলো না। ওরটা তোমার অর্ধেক হবে।
অনম- তা কেমন চোদে তোমার বর?
তুলি- মোটামুটি চোদে। ভায়াগ্রা নিলে অবশ্য একটু বেশি চুদতে পারে। কিন্তু কি জানো, গত দু মাসে মাত্র তিন বার হয়েছে। ওর এখানে এত কাজের চাপ। আমার দিকে ঠিক মতো তাকানোর সময় তার নেই।
অনম- চিন্তা করো না সোনা। আমি তোমাকে পুষিয়ে দিবো।
তুলি- এসো তবে।
অনম- উহু, এখানে নয়। বেড রুমে চলো।
তুলি- ইশশ্।

দু জনে জড়াজড়ি করে বেড রুমে পৌছুলো। তুলি টেনে অনমকে বেডের কোণায় বসিয়ে দিলো। এবার সে অনমের আখাম্বা বাঁড়া চুষবে। অনেক দিনের ইচ্ছে পূরণ হবে তার। তুলি হাঁটু গেড়ে বসলো। বাঁড়ার গোড়ায় ধরে উঁচু করে নিচ থেকে উপরের দিকে চাটতে লাগলো। এভাবে কয়েকবার চেটে নিয়ে বাঁড়ার মুন্ডি টা ললিপপ চোষার মতো চুষতে লাগলো। মুন্ডি সহ বেশ অনেকটা অংশ মুখের ভেতর পুরে নিয়ে আস্তে আস্তে চুষতে লাগলো।

কখনো বা জিভ দিয়ে বাঁড়ার নিচে দিয়ে চাটতে লাগলো। এমন করে বাঁড়া চোষা সে শিখেছে পর্ণ দেখে দেখে। আজ সেই শিক্ষা ভালো ভাবে কাজে লাগাচ্ছে সে। তুলির এমন চোষাচুষিতে অনমের বাঁড়া আরো বেশি ঠাটিয়ে উঠছে। বাঁড়া বের করে নিলো অনম। এতোক্ষণ দু জন দুজনের ঠোঁটের খেলা দেখিয়েছে।
এবার অনম তার তাগড়াই বাঁড়ার খেলা দেখাবে।

অনম তুলিকে বিছানায় শুইয়ে দিলো। তুলির লদলদে পাছার নিচে দুটো বালিশ দিতে উঁচু হলো।

অনম এবারে তার বাঁড়া সেট করলো গুদের মুখে। কিছুটা শংকা আর প্রবল আগ্রহ নিয়ে তুলি অনমকে দেখছে। ইশশ্, এমন অশ্বলিঙ্গ বাঁড়া তার আদুরে গুদে ঢুকলে কি হবে সেটা নিয়ে শংকা। কিন্তু তারপরেও অমন বাঁড়ার ঠাপ খাওয়ার খুব ইচ্ছে তার।

অনম তার ভীম বাঁড়ার মুন্ডি দিয়ে তুলির ফুলটুসি গুদের উপর হালকা করে বারি দিতে লাগলো। তুলির আর সহ্য হচ্ছে না।
তুলি- কি করছো! এবার তো ঢোকাও।
অনম- কোথায় ঢোকাবো? (মৃদু হেসে)
তুলি- ইশশ্। বলবো না, যাও।
অনম- তাহলে আমিও ঢোকাবো না।
তুলি- অসভ্য একটা। বলিয়েই ছাড়বে। আমার গুদে তোমার বাঁড়া টা ঢোকাও।
অনম- এইতো ঢোকাচ্ছি।

আরো কয়েকবার গুদের কোঁটে বাঁড়ার মুন্ডি ঘষলো অনম। তুলির উত্তেজনা ততক্ষণে চরমে পৌছেছে। আহ্ আহ্ উমমমহ ইশশশ শিৎকারে গোটা ঘর ভরে গেছে।

তুলি- প্লিস ঢোকাও এবারে।
অনম- এইতো ঢোকাচ্ছি সোনা।

বাঁড়ার গোড়াটা এক হাত দিয়ে ধরে গুদের মুখে ঢুকিয়ে দিলো অনম আর অন্য হাত দিয়ে তুলির ডান থাই টাকে চেগিয়ে ধরলো ।
বেশ টাইট আর গরম গুদের ভেতরটা। মুন্ডি টা ঢুকতেই আহহহহ্ ওহহহহ্ করে শিৎকার দিয়ে উঠলো তুলি। পড় পড় করে ৪ ইঞ্চি ঢুকে আর ঢুকছে না বাঁড়া।
তার মানে গুদের বাকি অংশ এখনো আচোদাই রয়েছে। পুলকিত হলো অনম। একটা আগুন জুটেছে অনমের কপালে। একে তো মিস্টি চেহারা, ফিগার টাও মাখন তার উপর গুদ টাও এখনো অনেক টাই আচোদা।
উফফফ্ এমন একটা মালই তো চাই। অনম তার হোৎকা বাঁড়া টা বের করে নিলো। তারপর এক ধাক্কায় ৮ ইঞ্চির পুরোটাই তুলির গুদে ঢুকিয়ে দিলো অনম। আহহহহহ করে জোরে একটা চিৎকার দিতে চেয়েছিল তুলি। অনম আগে থেকেই সেটা বুঝতে পেরে ঝুকে পরে ঠোঁটের দখল নিয়ে নিলো তার পুরুষ্ট ঠোঁট দিয়ে।


অনম- একটু সয়ে নাও সোনা। তারপর আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।

তুলি- উমমমমম্।

কয়েক মিনিট বাঁড়া টা গুদের ভেতরেই আটকে রাখলো অনম। সইয়ে নিতে দিচ্ছে তুলিকে। গুদের ভিতর টা অনেক গরম আর খুবই টাইট। ইশশশ একদম কুমারী অবস্হায় যদি মাল টাকে পেতো! আফসোস হলো অনমের।
তাই আফসোস কাটানোর জন্য এবার আস্তে আস্তে ঠাপানো শুরু করলো সে। তুলির চোখ মুখের ইম্প্রেশন দ্রুত চেঞ্জ হচ্ছে। ব্যাথা সরে গিয়ে সেখানে তৃপ্তির আভাস দেখা দিচ্ছে।
অনম এবারে গতি বাড়ানো শুরু করলো। বাড়তে বাড়তে চরমে উঠলো চোদার গতি। সেই সাথে বাড়তে লাগলো চোদনের থাপ্ থাপ্ শব্দ আর তার সাথে পাল্লা দিয়ে শিৎকার করছে তুলি। উমমমম আহহহহহ ইশশশশ উমমমম্হ শব্দে যেন সারা ঘরটা ভরে গেছে।

দু হাঁটুর উপর ভর দিয়ে টানা পনের মিনিট একই পজিশনে অনম তুলির রসে ভরা টসটসে গুদ টা কে ঠাপালো। এবারে পজিশন চেঞ্জ করলো অনম।

বাঁড়া টাকে তুলির গুদের ভেতর রেখেই তুলির ডান পা টাকে অন্য দিকে ঘুরিয়ে ওর পেছনে স্পুন পজিশনে চলে গেলো অনম। এটা অনমের বিশেষ এক কায়দা। আরো অনেক কায়দা জানা আছে অনমের। যার ফলে গুদ থেকে বাঁড়া বের না করেই যে কোন পজিশনে যেতে পারে ও।

তুলির পেছনে শুয়ে পরে ওর ঘাড়ের নিচ দিয়ে বাম হাত ঢুকিয়ে দিলো অনম। তারপর বাঁড়া টাকে প্রায় অর্ধেক বাইরে এনে তারপর জোরে জোরে গুদের ভেতর গাঁথতে লাগলো অনম। তুলির জন্য এটা একেবারে নতুন অভিজ্ঞতা। এভাবে কখনো ঠাপ খায়নি সে। তাই অচেনা পজিশনে সুখ আরো দ্বিগুণ হয়ে গেল। আর তার বহিঃপ্রকাশ ঘটলো শিৎকার দিয়ে। আহহহহহহ্ উমমমমমহ্ করে সুখের জানান দিচ্ছে তুলি।

অনম কিছুক্ষণ ঘষা ঠাপ দেয়ার পর গতি বাড়ালো আবার। আর বাকি মুক্ত হাত টা দিয়ে কখনো তুলির ৩৪ সাইজের মাই দুটোকে চটকাতে লাগলো কখনো বা মাইয়ের বোঁটা দুটি রেডিওর নবের মতো করে ঘোরাতে লাগল। আহহহহহহ্ উমমমমমমমম্ উফফফফফফ্ অসহ্য সুখ। আর সইলো না তুলির। দ্বিতীয় বারের মতো জল খসিয়ে দিলো সে।

কিন্তু অনমের তো এখনো অনেকক্ষণ লাগবে। অনম ঠাপিয়ে যেতে লাগল একটা কল ছেড়ে দেয়া যন্ত্রের মতো। ঠাপ ঠাপ ঠাপ….চলতেই লাগল। ঠাপ খেতে খেতেই তুলির জল কাটতে লাগল আবার। ইশশশশশ্ কি নিদারুণ ঠাপান ঠাপাচ্ছে অনম। জোরে জোরে শিৎকার দিয়ে উঠছে তুলি।

তুলি- তুমি কি গো! কোথা থেকে এলে আমার লাইফে! উমমমমম্ আহহহহহ্। ইশশশশ কি চোদাটাই না দিচ্ছো।

অনম- তুমি একটা হট মাগী, তুলি।
তুলি- ইশশশশ্ কি বললে! আমি মাগী!

অনম- হুম, তুমি একটা মাগীই তো। বরকে ফাঁকি দিয়ে পর পুরুষ কে দিয়ে নিজের গুদ চোদাচ্ছো।

তুলি- আরো চোদাবো। ঐ শালা গান্ডু তো ঠিক করে চুদতেই পারে না। তোর মতো করে যেই আমাকে চুদবে, তাকে দিয়েই আমি চোদাবো।

অনম- তোকে আমার বাধা মাগী করে রাখব রে। অন্য কাউকে কাছে ঘেঁষতে দেব না।

তুলি- দিস না। আমার গান্ডু বর টা কেও দিস না। আমি শুধু তোর মাগী হয়ে থাকবো। উফফফ্ আরো জোরে দে, আমার মাগা।

অনম- দিচ্ছি রে মাগী, দিচ্ছি।

এভাবে আরো কুড়ি মিনিট একাধারে চোদানোর পর উঠে বসলো অনম।
কোলচোদা দেবে তুলি কে। তাই গুদে বাঁড়া রেখেই তুলির দুই পা কে নিজের কোমড়ের দু পাশে সেট করে দিলো। তারপর তুলির হাত দুটো দিয়ে তাকে জড়িয়ে ধরতে বললো। তুলি বিনা বাক্য ব্যয়ে অনমের নির্দেশ পালন করলো। অনম তার নিজের হাত দুটো কে তুলির বগলের নিচ দিয়ে জড়িয়ে দিয়ে তুলির ভর নিজের উপর নিলো। তারপর হাঁটুর উপর ভর ছেড়ে দিয়ে তুলিকে উপর-নিচ করতে লাগল।

উফফফ্ সুখে যেন মরেই যাবে তুলি। উফফফফ্ চোদানো তে এত্তো সুখ। অনম কে দেখার পর ও ভেবেছিল অনমের সাথে বন্ধুত্ব করবে। আর সেই বন্ধুত্বের খেসারত দিচ্ছে সে অনমের বাঁড়ায় তার গুদ ভরে দিয়ে। আহহহহহ্ কি করে পারে একটা লোক এভাবে চুদতে। ৷ তুলিকে কোলে নিয়েই অনম এবার বিছানার নিচে নেমে গেল। তারপর উপর-নিচ করতে লাগল। অনমের বাঁড়া যেন সব ভেদ করে তুলির একদম জড়ায়ু তে পৌছুচ্ছে। তুলির আবারো হয়ে আসছে। তাই নিজের গুদ দিয়ে অনমের বাঁড়া কামড়ে কামড়ে ধরছে।

গুদের এই কামড় বেশ লাগছে অনমের। তার উপর তুলি জিভ আর ঠোঁট দিয়ে অনমের গলা-ঘাড় চাটছে। একবার তো কানের লতিতে কামড় বসিয়ে দিলো। আর সেটা যেন অনমের শক্তি আরো বাড়িয়ে দিলো। আরো জোরে ওঠা-নামা করাতে লাগলো তুলিকে। আহহহহহ্ উমমমমমমহ্ করতে করতে জল খসিয়ে দিলো তুলি।

তুলির জল খসানো টা উপভোগ করছে অনম। উফফফ এমন কড়া একটা মাল কে তিন বার জল খসিয়ে বুক আর বাঁড়া দুটোই যেন ফুলে উঠলো।

আস্তে করে তুলিকে বিছানার উপর শুইয়ে নিজেও ওর উপর শুলো অনম। এবার ফাইনাল রাউন্ড। শুয়ে থেকেই একজন আর একজন কে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলো। অনম একটা হাত ঢুকিয়ে তুলির মাই দুটো কচলাতে লাগলো। তারপর আস্তে আস্তে চোদার গতি বাড়াতে লাগলো। শরীরের উপরের অংশের ভর তুলির উপর ফেলে দিয়ে জোরে কোমড় নাড়াতে লাগলো অনম। গতি বাড়তে বাড়তে চরমে পৌছালো। তুলির শিৎকারে যেন আকাশ বাতাস কেঁপে উঠছে।

তুলি- ওহহহহহ্ আহহহহহ্ উমমমমমহ্ আহহহহ্ দাও দাও আরো দাও। সুখে ভাসিয়ে দাও। আহহহহহ্ মা গো দেখো তোমার মেয়েকে কেমন চোদা চুদছে। ইশশশশ্ গুদ ছুলে দিচ্ছে একেবারে।

অনম- তোর গুদ টা ভীষণ গরম রে মাগী। আমার বাঁড়া টা পুড়ে যাচ্ছে।

তুলি- দে দে আরো জোরে দে। যত জোরে পারিস দে। আমার গুদ টাকে ফাটিয়ে দে।

অনম- দিচ্ছে রে মাগী দিচ্ছি। একদম ফাটিয়ে তছনছ করে দেবো তোর গরম গুদটা কে।

আরো টানা দশ মিনিট চোদার পর অনমের বাঁড়া টান পরতে লাগলো। এবারে মাল ফেলতে হবে। তুলিও সেটা বুঝলো।

তুলি- উমমমমহ্ আমার আবার খসবে গো।
অনম - তুলি আমারও হবে
কোথায় ফেলবো? ভেতরে না বাইরে
তুলি - ইশশ্ ভেতরে ফেলে দাও
অনম -কিন্তু ভেতরে ফেললে পেটে বাচ্চা এসে যাবে না তো ?
তুলি -না কিছু হবে না । আমার এখন সেফ পিরিয়ড চলছে ।
গত পরশু দিন আমার মাসিক শেষ হয়েছে । এখন ভেতরে ফেললে বাচ্চা হবে না তুমি ভেতরেই ফেলে দাও ।

এটা শুনে আরো গতি যেন আরো বাড়লো অনমের। গূণে গূণে ২০ টা ঠাপ দেবার পর মালটা ভেতরে ফেলে দিলো অনম।

তারপর নিস্তেজ হয়ে শুয়ে পড়লো তুলির উপর। তুলির অবস্থা আরো নিস্তেজ। তারপরেও অনমের সারা মুখে চুমু দিয়ে যাচ্ছে। জীবনের সেরা সুখ টা সে আজ পেয়েছে অনমের কাছ থেকে। কিছুক্ষণ দু জনে জড়াজড়ি করে শুইয়ে আদর করতে লাগলো এক জন অপর জন কে।

তারপর হঠাৎ মেয়ের কথা খেয়াল হলো তুলির। উঠে বসে ঘড়ির দিকে তাকালো। ৫টা বেজে চল্লিশ। তার মানে প্রায় দেড় ঘন্টা ধরে তারা চুদিয়েছে। ইশশশশ।

তুলি-অনমের বুকে ঠেলা দিয়ে বললো এই উঠে পরো, সোনা।

অনম- কেন গো, থাকি না আর কিছুক্ষণ।

তুলি- থাকতে তো আমারো ইচ্ছা করছে গো। কিন্তু মেয়ে কে আনতে যেতে হবে ৬ টায়।

অনম- ওহ্ আচ্ছা। ঠিকা আছে উঠছি।

বলে টান দিয়ে আবারো তুলি কে শুইয়ে দিলো। তারপর ঠোঁট ডুবিয়ে দিলো তুলির রসালো ঠোঁটে। টানা পাঁচ মিনিট ধরে তুলির ঠোঁট দুটি চুষলো অনম।
বাঁড়া আবারো ঠাটিয়ে উঠছে তার। কিন্তু আজ আর সুযোগ নেই চোদার। তাই ছেড়ে দিলো সে তুলিকে। দু জনে উঠে পরলো এবার।তারপর জড়াজড়ি করে বসার ঘরে গেল দু জনে । অনম প্যান্ট শার্ট পরতে লাগলো। তুলিও শাড়ি পরতে লাগলো। কাপড় পড়ার শেষ করে আবারো দু জন জড়িয়ে ধরলো।

তুলি- আবার কবে পাবো তোমাকে?

অনম – তুমি চাইলে কালই।

তুলি- কাল? কিন্তু কিভাবে? কাল তো তূর্ণার ড্রইং ক্লাশ নেই।

অনম- এক কাজ করো। কাল সকাল বা বিকেলে তূর্ণা কে পাশের কারো বাড়িতে রেখে আসবে। আর বলবে যে তোমাকে একটা ফ্যামিলির কাজে শহরে যেতে হবে। তূর্ণা কে নিতে পারছো না। তারা যেন কিছুক্ষণ ওকে তাদের কাছে রাখে। আর তুমি সোজা ঘরে চলে আসবে। আর আমিও চলে আসবো।

তুলি- ওহ্ কি বুদ্ধি!

অনম- সুখ পেতে হলে বুদ্ধি খরচ করতে হয় সোনা।

তুলি- হুম্ বুঝেছি। এখন তুমি বের হও। কাল দেখা হবে আবার।

অনম- কখন?

তুলি- সেটা তোমাকে জানিয়ে দেব। ট্রাই করবো সকালে। যাতে সারা দিন টাই যেন তোমাকে পাই।

অনম আবারো তুলি কে কিস করলো। উফফফ্ এই মাল টাকে একদম নিজের করে পাওয়া হয়ে গেছে ওর। বেশ অনেক দিন মাল টা কে রসিয়ে রসিয়ে খাওয়া যাবে। ভাবতে ভাবতে বের হয়ে আসলো অনম। সোজাসুজি ওয়াকওয়ে তে না উঠে একটু ঘুর পথে পেছন দিক দিয়ে পুকুরের দিকে যেতে লাগল অনম। পরে সেখান থেকে ঘরের দিকে ব্যাক করবে যাতে কেউ দেখলে ভাবে সে পুকুড় পাড় থেকেই আসছে। কারণ প্রায় দিনই বিকেল বেলা অনমকে পুকুর পাড়ে দেখা যায়।

কিন্তু অনম ঘূণাক্ষরেও বুঝতে পারলো না একজোড়া চোখ তাকে দেখছে B-2 এর পেছনের জানালা দিয়ে। চোখ দুটো তাকে দেখতে পেয়েছে সে তুলিদের ফ্ল্যাটের পেছন থেকে আসার পর থেকেই।
[+] 5 users Like Pagol premi's post
Like Reply
#3
Darun update
Like Reply
#4
supar wow thanks
Like Reply
#5
দুর্দান্ত!!!
Like Reply
#6
পরের অংশ টাও দিন।
Like Reply
#7
শুরুটা দারুন,আপডেট এর অপেক্ষায়,
Like Reply
#8
লাইক আর রেপু রইলো
Like Reply
#9
horseride
(30-11-2020, 05:21 PM)chndnds Wrote: Darun update
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#10
Superb।
Like Reply
#11
(29-11-2020, 09:43 PM)Pagol premi Wrote: সকাল থেকেই বাড়া ঠাটিয়ে আছে অনমের। আরো কিছুক্ষণের অপেক্ষা। হাতের কাজ গুলো দ্রুত সেরে ফেললো। আর তা করতে করতেই দুপুর হয়ে এলো। মাঝে দিয়ে তুলির সাথে একবার কথা হলো ওয়াটস এপে। বিকেল ৪টার দিকে মেয়ে কে রেখে আসবে। তাই ৪ টা বাজার দশ-পনের মিনিট পরই আসা ঠিক হলো।

দুপুরে ফ্রেশ হয়ে নিলো অনম। তারপর খেয়ে নিয়ে বেহালাটা নিয়ে বসলো রিলাক্সেশনের জন্য। আসলে দূর্দান্ত চোদনের আগে মাইন্ড কে রিলাক্স করা খুবই জরুরী। এতে চোদন কাল অনেক বেড়ে যায়। যদিও অনমের বাঁড়ায় প্রচুর দম। ৪টে বাজা মাত্র রেডি হয়ে নিলো অনম। তারপর জানালা দিয়ে নজর রাখতে লাগলো। মেয়েকে রেখে ফ্ল্যাটে ফিরতে দেখলো তুলিকে।অনমও বেরুলো।

কলোনীর ভবন গুলোর বিশেষ এক বৈশিষ্ট্য আছে। নীচ তলার সামনের দিকে ফ্ল্যাট আর পেছন দিকে গ্যারেজ। গ্যারেজের উপরে দোতলার ফ্ল্যাট। দোতলার সামনের দিকে মানে নীচ তলার ফ্ল্যাটের ঠিক উপরে ব্যালকনি টাইপের যায়গা। নীচ তলার ফ্ল্যাটের গেইট সামনে আর দো তলায় উঠবার সিঁড়ি পেছন দিকে। ফলে নীচ তলার বাসিন্দারা জানতেও পারবে না যে, উপর তলায় কে আসলো গেলো। অনমও তাই নির্বিঘ্নে A-2 তে পৌছে গেলো।

দরজা ভেজানো ছিল। ভেতরে ঢুকলো অনম। সামনে তুলি দাঁড়িয়ে। ক্রিমসন কালারের শাড়িতে ফুটন্ত ফুলের মতো লাগছে তুলিকে। হালকা সাজ মুখে, চোখেও হালকা করে কাজল দেওয়া। বসার ঘরে গিয়ে পাশাপাশি বসলো দু জনে। দরজা আগেই লাগিয়ে দিয়েছে। চুপচাপ দু জনে। একে আরেক জনের দিকে তাকিয়ে আছে।অনমি এগুলো।

আস্তে করে জড়িয়ে ধরলো তুলি কে। অনমের ঠোঁট পৌছে গেলো তুলির ঠোঁটে। অনম শুরু থেকেই বেশ প্যাসনেটলি চুষতে লাগলো তুলির ঠোঁট দুটো । এবারে তুলিও সাড়া দিল। দু জনে চুষতে লাগলো এক অপরের ঠোঁট। যেন কত বছরের তৃষ্ণা। এবারে অনম জিভ ঢুকিয়ে দিলো তুলির মুখের ভিতর আর গোগ্রাসে চুষতে লাগলো তুলির জিভটা।
ওদিকে হাত থেমে নেই অনমের। কাঁধ পিঠ হাতিয়ে ডান হাত পৌছুলো তুলির মাখনের মতো পেটিতে আর সজোরে চাপতে লাগলো পেটি। বাম হাত এখনো পিঠ কচলানো তে ব্যস্ত।

এভাবে মিনিট পাঁচেকের একটানা চোষণ আর কচলা কচলি তে তুলির ধরাশায়ী অবস্থা।

অনম এবার ঠোঁট বুলাতে লাগলো তুলির গলা আর ঘাড়ে। সেখান থেকে ঠোঁট সরিয়ে নিয়ে আসলো বাঁ কানের লতিতে। লতিতে কামড় দেবার সাথে সাথে আহ্ করে শিউরে উঠলো তুলি। অনমের হাত ততক্ষণে তুলির শাড়ির আঁচল সরিয়ে মাই দুটো কচলানো শুরু করলো।

তুলি এতক্ষণে সামান্য একটু বাঁধা দেবার চেষ্টা করলো। হয়তো স্বামী সন্তানের কথা খেয়াল হওয়ায়।। কিন্তু মন তো চাইছে অনমের সাথে সুখের জোয়ারে ভাসতে। শেষটারই জয় হলো শেষে।

অনম তুলির দোটানা বুঝে গেলো। তাই চোষণ আর কচলানোও গেলো বেড়ে।
অনম এবার ব্লাউজের হুক খুলে ফেললো। নিচে পিংক ব্রা। বাঁ হাত দিয়ে অভ্যস্ততার সাথে ব্রায়ের হুকও খুলে ফেললো। ঈষৎ বাদামি ফোলা কিসমিসের মতো নিপলস। সেগুলো ঘিরে দানাদানা এরিওলা।
তুলির চোখের দিকে তাকিয়ে আংগুল দিয়ে খুটতে লাগলো নিপলস দুটো। একবার ডান মাইয়ের টা তারপর বাঁ মাইয়ের টা। আবেশে চোখ বুজে আসতে লাগলো তুলির। আর সাথে উম্ম্ আহ্ শিৎকার চলছেই।

নিপলস দুটো কচলানোর পর এবার মুখ দিলো ডান মাইয়ে। মাইয়ের নিচ থেকে চেটে চেটে উপরে উঠতে লাগলো অনমের মুখ। তারপর গোল করে চাটতে লাগলো এরিওলা। তারপর মুখ দিল নিপলসে। এবারে বেশ জোরে শিৎকার দিয়ে উঠলো তুলি। সুখে তচনছ হয়ে যাচ্ছে তার ভেতরটা। ইশশ্ মাই চোষানোতে এত সুখ আগে জানতো না সে। ওর হাঁদা স্বামী তো শুধু মাই টেপা ছাড়া আর কিছুই করে না।

অনম এবারে মুখ নিয়ে গেল বাঁ মাইয়ে। একই ভাবে চুক চুক করে খেতে লাগলো মাই টা। তারপর মুখ নামালো নিচে মসৃন মাখনসম পেটিতে। জিভ দিয়ে চেটে এবার মুখ দিল গভীর টলটলে নাভীতে। চুষতে লাগলো নাভী। তুলি আহ্ উহম্ উমম্ শিৎকার দিয়েই চলেছে।
অনম এবার হাত দিল শাড়ির কোচড়ে। উঠে বসে খুলতে লাগলো শাড়ির বাকি অংশ। তুলি কোমড় উঠিয়ে সাহায্য করলো অনমকে। তারপর পেটিকোটের ফিতা খুলে নামিয়ে দিল পায়ের দিকে।

তুলি পা উঠিয়ে সেটাকে শরীরের বাইরে ফেলে দিল। তুলির পরনে শুধু একটা পিংক কালারের পেন্টি। অনম ঠোঁট আর দাঁত সহযোগে সেটাও নামিয়ে দিল। ক্লিন শেভড রসালো একটা গুদ। গুদের পাপড়ি একটু ভেতরের দিকে। ক্লিট টাও একটু ভেতরে। অনম আংগুল দিয়ে মেলে ধরলো গুদের পাপড়ি। ভেতর টা লালচে। বোঝাই যায় খুব বেশি চোদন খায় না গুদ টা।

অনম কিছুক্ষণ ক্লিটের উপর আংগুল বুলিয়ে মধ্যমা আংগুল টা ঢোকালো গুদের ভেতরে। তারপর ফিংগারিং করতে লাগলো । তারপর তর্জনী টাও ঢুকিয়ে দিলো। তুলি আর নিজেকে আটকাতে পারছে না। এমনিতেই বেশ কিছু দিন ধরে চোদন খায় না সে। তার উপর এখন এমন সুখের অত্যাচার। ফলে যা হবার তাই হলো। জল খসিয়ে দিল তুলি।

অনম আংগুল বের করে এবার মুখ ছোঁয়ালো গুদে। চুষে খেতে লাগল তুলির রস। সুখে প্রায় অজ্ঞান হবার দশা তুলির। ৬ বছরের যৌন জীবনে এই প্রথম শুধু মাই-নাভী চোষা খেয়ে আর গুদে উংগলি করে জল খসলো তার।


এর আগে চোদাচুদি করে হাতে গোনা কয়েক বারই তার জল খসাতে পেরেছে স্বামী। কিন্তু এবার সে কার হাতে পরলো। যে কিনা মুখ আর আংগুল দিয়েই তার জল খসিয়েছে। অনমের তীব্র চোষণে হুশ ফিরলো তুলির। ইশশ্ চুষে চুষে চুটিয়ে তার গুদ খাচ্ছে অনম। আবারো জল কাটতে শুরু করলো তার।

অনম ডান হাত দিয়ে গুদ চিরে ধরে চুষে যাচ্ছে ক্লিট, কখনোবা জিভ সরু করে ঢুকিয়ে দিচ্ছে গুদের গহ্বরে। আর বাঁ হাত ব্যস্ত আছে মাই টেপানোতে। এভাবে প্রায় ১০ মিনিট গুদ চোষা খেয়ে আর সহ্য করতে পারছে না তুলি। আর একটু করলেই আবারো জল খসাবে সে।
তাই সোফার উপর উঠে বসলো সে। হাঁটুর উপর বসে অনমকেও বসালো তার মুখোমুখি। তারপর অনমের সারা মুখে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগল।আর হাত দিয়ে অনমের শার্টের বাটন খুলে ছুড়ে ফেলে দিলো শার্টটা। তারপর হাত দিল বেল্টের বাকলসে। মূহুর্ত পরেই জিন্স টাও খুলে দিলো। জাঙিয়ার ভেতর তাঁবু হয়ে আছে অনমের কিং সাইজ বাঁড়া। হাত বুলিয়ে হাঁ হয়ে গেলো তুলি। উফফ্ এতো বড়! আর এতো শক্ত। দ্রুত জাঙিয়াও খুলে দিলো সে অনমের। চোখ ছানাবড়া হয়ে গেলো তুলির। মুখ দিয়ে গোঙানিও বের হলো।

তুলি- ইশশ্ এতো বড়!
অনম- হুম। লম্বায় পুরো ৮ ইঞ্চি আর ৩ ইঞ্চি ঘের।
তুলি- উফফ্ এটা আমি চুষবো। আমার অনেক দিনের  ইচ্ছা এমন লম্বা আর মোটা বাড়া চোষার।
অনম- কেন তোমার বড়ের টা কতটুক?
তুলি- আর বোলো না। ওরটা তোমার অর্ধেক হবে।
অনম- তা কেমন চোদে তোমার বর?
তুলি- মোটামুটি চোদে। ভায়াগ্রা নিলে অবশ্য একটু বেশি চুদতে পারে। কিন্তু কি জানো, গত দু মাসে মাত্র তিন বার হয়েছে। ওর এখানে এত কাজের চাপ। আমার দিকে ঠিক মতো তাকানোর সময় তার নেই।
অনম- চিন্তা করো না সোনা। আমি তোমাকে পুষিয়ে দিবো।
তুলি- এসো তবে।
অনম- উহু, এখানে নয়। বেড রুমে চলো।
তুলি- ইশশ্।

দু জনে জড়াজড়ি করে বেড রুমে পৌছুলো। তুলি টেনে অনমকে বেডের কোণায় বসিয়ে দিলো। এবার সে অনমের আখাম্বা বাঁড়া চুষবে। অনেক দিনের ইচ্ছে পূরণ হবে তার। তুলি হাঁটু গেড়ে বসলো। বাঁড়ার গোড়ায় ধরে উঁচু করে নিচ থেকে উপরের দিকে চাটতে লাগলো। এভাবে কয়েকবার চেটে নিয়ে বাঁড়ার মুন্ডি টা ললিপপ চোষার মতো চুষতে লাগলো। মুন্ডি সহ বেশ অনেকটা অংশ মুখের ভেতর পুরে নিয়ে আস্তে আস্তে চুষতে লাগলো।

কখনো বা জিভ দিয়ে বাঁড়ার নিচে দিয়ে চাটতে লাগলো। এমন করে বাঁড়া চোষা সে শিখেছে পর্ণ দেখে দেখে। আজ সেই শিক্ষা ভালো ভাবে কাজে লাগাচ্ছে সে। তুলির এমন চোষাচুষিতে অনমের বাঁড়া আরো বেশি ঠাটিয়ে উঠছে। বাঁড়া বের করে নিলো অনম। এতোক্ষণ দু জন দুজনের ঠোঁটের খেলা দেখিয়েছে।
এবার অনম তার তাগড়াই বাঁড়ার খেলা দেখাবে।

অনম তুলিকে বিছানায় শুইয়ে দিলো। তুলির লদলদে পাছার নিচে দুটো বালিশ দিতে উঁচু হলো।

অনম এবারে তার বাঁড়া সেট করলো গুদের মুখে। কিছুটা শংকা আর প্রবল আগ্রহ নিয়ে তুলি অনমকে দেখছে। ইশশ্, এমন অশ্বলিঙ্গ বাঁড়া তার আদুরে গুদে ঢুকলে কি হবে সেটা নিয়ে শংকা। কিন্তু তারপরেও অমন বাঁড়ার ঠাপ খাওয়ার খুব ইচ্ছে তার।

অনম তার ভীম বাঁড়ার মুন্ডি দিয়ে তুলির ফুলটুসি গুদের উপর হালকা করে বারি দিতে লাগলো। তুলির আর সহ্য হচ্ছে না।
তুলি- কি করছো! এবার তো ঢোকাও।
অনম- কোথায় ঢোকাবো? (মৃদু হেসে)
তুলি- ইশশ্। বলবো না, যাও।
অনম- তাহলে আমিও ঢোকাবো না।
তুলি- অসভ্য একটা। বলিয়েই ছাড়বে। আমার গুদে তোমার বাঁড়া টা ঢোকাও।
অনম- এইতো ঢোকাচ্ছি।

আরো কয়েকবার গুদের কোঁটে বাঁড়ার মুন্ডি ঘষলো অনম। তুলির উত্তেজনা ততক্ষণে চরমে পৌছেছে। আহ্ আহ্ উমমমহ ইশশশ শিৎকারে গোটা ঘর ভরে গেছে।

তুলি- প্লিস ঢোকাও এবারে।
অনম- এইতো ঢোকাচ্ছি সোনা।

বাঁড়ার গোড়াটা এক হাত দিয়ে ধরে গুদের মুখে ঢুকিয়ে দিলো অনম আর অন্য হাত দিয়ে তুলির ডান থাই টাকে চেগিয়ে ধরলো ।
বেশ টাইট আর গরম গুদের ভেতরটা। মুন্ডি টা ঢুকতেই আহহহহ্ ওহহহহ্ করে শিৎকার দিয়ে উঠলো তুলি। পড় পড় করে ৪ ইঞ্চি ঢুকে আর ঢুকছে না বাঁড়া।
তার মানে গুদের বাকি অংশ এখনো আচোদাই রয়েছে। পুলকিত হলো অনম। একটা আগুন জুটেছে অনমের কপালে। একে তো মিস্টি চেহারা, ফিগার টাও মাখন তার উপর গুদ টাও এখনো অনেক টাই আচোদা।
উফফফ্ এমন একটা মালই তো চাই। অনম তার হোৎকা বাঁড়া টা বের করে নিলো। তারপর এক ধাক্কায় ৮ ইঞ্চির পুরোটাই তুলির গুদে ঢুকিয়ে দিলো অনম। আহহহহহ করে জোরে একটা চিৎকার দিতে চেয়েছিল তুলি। অনম আগে থেকেই সেটা বুঝতে পেরে ঝুকে পরে ঠোঁটের দখল নিয়ে নিলো তার পুরুষ্ট ঠোঁট দিয়ে।


অনম- একটু সয়ে নাও সোনা। তারপর আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।

তুলি- উমমমমম্।

কয়েক মিনিট বাঁড়া টা গুদের ভেতরেই আটকে রাখলো অনম। সইয়ে নিতে দিচ্ছে তুলিকে। গুদের ভিতর টা অনেক গরম আর খুবই টাইট। ইশশশ একদম কুমারী অবস্হায় যদি মাল টাকে পেতো! আফসোস হলো অনমের।
তাই আফসোস কাটানোর জন্য এবার আস্তে আস্তে ঠাপানো শুরু করলো সে। তুলির চোখ মুখের ইম্প্রেশন দ্রুত চেঞ্জ হচ্ছে। ব্যাথা সরে গিয়ে সেখানে তৃপ্তির আভাস দেখা দিচ্ছে।
অনম এবারে গতি বাড়ানো শুরু করলো। বাড়তে বাড়তে চরমে উঠলো চোদার গতি। সেই সাথে বাড়তে লাগলো চোদনের থাপ্ থাপ্ শব্দ আর তার সাথে পাল্লা দিয়ে শিৎকার করছে তুলি। উমমমম আহহহহহ ইশশশশ উমমমম্হ শব্দে যেন সারা ঘরটা ভরে গেছে।

দু হাঁটুর উপর ভর দিয়ে টানা পনের মিনিট একই পজিশনে অনম তুলির রসে ভরা টসটসে গুদ টা কে ঠাপালো। এবারে পজিশন চেঞ্জ করলো অনম।

বাঁড়া টাকে তুলির গুদের ভেতর রেখেই তুলির ডান পা টাকে অন্য দিকে ঘুরিয়ে ওর পেছনে স্পুন পজিশনে চলে গেলো অনম। এটা অনমের বিশেষ এক কায়দা। আরো অনেক কায়দা জানা আছে অনমের। যার ফলে গুদ থেকে বাঁড়া বের না করেই যে কোন পজিশনে যেতে পারে ও।

তুলির পেছনে শুয়ে পরে ওর ঘাড়ের নিচ দিয়ে বাম হাত ঢুকিয়ে দিলো অনম। তারপর বাঁড়া টাকে প্রায় অর্ধেক বাইরে এনে তারপর জোরে জোরে গুদের ভেতর গাঁথতে লাগলো অনম। তুলির জন্য এটা একেবারে নতুন অভিজ্ঞতা। এভাবে কখনো ঠাপ খায়নি সে। তাই অচেনা পজিশনে সুখ আরো দ্বিগুণ হয়ে গেল। আর তার বহিঃপ্রকাশ ঘটলো শিৎকার দিয়ে। আহহহহহহ্ উমমমমমহ্ করে সুখের জানান দিচ্ছে তুলি।

অনম কিছুক্ষণ ঘষা ঠাপ দেয়ার পর গতি বাড়ালো আবার। আর বাকি মুক্ত হাত টা দিয়ে কখনো তুলির ৩৪ সাইজের মাই দুটোকে চটকাতে লাগলো কখনো বা মাইয়ের বোঁটা দুটি রেডিওর নবের মতো করে ঘোরাতে লাগল। আহহহহহহ্ উমমমমমমমম্ উফফফফফফ্ অসহ্য সুখ। আর সইলো না তুলির। দ্বিতীয় বারের মতো জল খসিয়ে দিলো সে।

কিন্তু অনমের তো এখনো অনেকক্ষণ লাগবে। অনম ঠাপিয়ে যেতে লাগল একটা কল ছেড়ে দেয়া যন্ত্রের মতো। ঠাপ ঠাপ ঠাপ….চলতেই লাগল। ঠাপ খেতে খেতেই তুলির জল কাটতে লাগল আবার। ইশশশশশ্ কি নিদারুণ ঠাপান ঠাপাচ্ছে অনম। জোরে জোরে শিৎকার দিয়ে উঠছে তুলি।

তুলি- তুমি কি গো! কোথা থেকে এলে আমার লাইফে! উমমমমম্ আহহহহহ্। ইশশশশ কি চোদাটাই না দিচ্ছো।

অনম- তুমি একটা হট মাগী, তুলি।
তুলি- ইশশশশ্ কি বললে! আমি মাগী!

অনম- হুম, তুমি একটা মাগীই তো। বরকে ফাঁকি দিয়ে পর পুরুষ কে দিয়ে নিজের গুদ চোদাচ্ছো।

তুলি- আরো চোদাবো। ঐ শালা গান্ডু তো ঠিক করে চুদতেই পারে না। তোর মতো করে যেই আমাকে চুদবে, তাকে দিয়েই আমি চোদাবো।

অনম- তোকে আমার বাধা মাগী করে রাখব রে। অন্য কাউকে কাছে ঘেঁষতে দেব না।

তুলি- দিস না। আমার গান্ডু বর টা কেও দিস না। আমি শুধু তোর মাগী হয়ে থাকবো। উফফফ্ আরো জোরে দে, আমার মাগা।

অনম- দিচ্ছি রে মাগী, দিচ্ছি।

এভাবে আরো কুড়ি মিনিট একাধারে চোদানোর পর উঠে বসলো অনম।
কোলচোদা দেবে তুলি কে। তাই গুদে বাঁড়া রেখেই তুলির দুই পা কে নিজের কোমড়ের দু পাশে সেট করে দিলো। তারপর তুলির হাত দুটো দিয়ে তাকে জড়িয়ে ধরতে বললো। তুলি বিনা বাক্য ব্যয়ে অনমের নির্দেশ পালন করলো। অনম তার নিজের হাত দুটো কে তুলির বগলের নিচ দিয়ে জড়িয়ে দিয়ে তুলির ভর নিজের উপর নিলো। তারপর হাঁটুর উপর ভর ছেড়ে দিয়ে তুলিকে উপর-নিচ করতে লাগল।

উফফফ্ সুখে যেন মরেই যাবে তুলি। উফফফফ্ চোদানো তে এত্তো সুখ। অনম কে দেখার পর ও ভেবেছিল অনমের সাথে বন্ধুত্ব করবে। আর সেই বন্ধুত্বের খেসারত দিচ্ছে সে অনমের বাঁড়ায় তার গুদ ভরে দিয়ে। আহহহহহ্ কি করে পারে একটা লোক এভাবে চুদতে। ৷ তুলিকে কোলে নিয়েই অনম এবার বিছানার নিচে নেমে গেল। তারপর উপর-নিচ করতে লাগল। অনমের বাঁড়া যেন সব ভেদ করে তুলির একদম জড়ায়ু তে পৌছুচ্ছে। তুলির আবারো হয়ে আসছে। তাই নিজের গুদ দিয়ে অনমের বাঁড়া কামড়ে কামড়ে  ধরছে।

গুদের এই কামড় বেশ লাগছে অনমের। তার উপর তুলি জিভ আর ঠোঁট দিয়ে অনমের গলা-ঘাড় চাটছে। একবার তো কানের লতিতে কামড় বসিয়ে দিলো। আর সেটা যেন অনমের শক্তি আরো বাড়িয়ে দিলো। আরো জোরে ওঠা-নামা করাতে লাগলো তুলিকে। আহহহহহ্ উমমমমমমহ্ করতে করতে জল খসিয়ে দিলো তুলি।

তুলির জল খসানো টা উপভোগ করছে অনম। উফফফ এমন কড়া একটা মাল কে তিন বার জল খসিয়ে বুক আর বাঁড়া দুটোই যেন ফুলে উঠলো।

আস্তে করে তুলিকে বিছানার উপর শুইয়ে নিজেও ওর উপর শুলো অনম। এবার ফাইনাল রাউন্ড। শুয়ে থেকেই একজন আর একজন কে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলো। অনম একটা হাত ঢুকিয়ে তুলির মাই দুটো কচলাতে লাগলো। তারপর আস্তে আস্তে চোদার গতি বাড়াতে লাগলো। শরীরের উপরের অংশের ভর তুলির উপর ফেলে দিয়ে জোরে কোমড় নাড়াতে লাগলো অনম। গতি বাড়তে বাড়তে চরমে পৌছালো। তুলির শিৎকারে যেন আকাশ বাতাস কেঁপে উঠছে।

তুলি- ওহহহহহ্ আহহহহহ্ উমমমমমহ্ আহহহহ্ দাও দাও আরো দাও। সুখে ভাসিয়ে দাও। আহহহহহ্ মা গো দেখো তোমার মেয়েকে কেমন চোদা চুদছে। ইশশশশ্ গুদ ছুলে দিচ্ছে একেবারে।

অনম- তোর গুদ টা ভীষণ গরম রে মাগী। আমার বাঁড়া টা পুড়ে যাচ্ছে।

তুলি- দে দে আরো জোরে দে। যত জোরে পারিস দে। আমার গুদ টাকে ফাটিয়ে দে।

অনম- দিচ্ছে রে মাগী দিচ্ছি। একদম ফাটিয়ে তছনছ করে দেবো তোর গরম গুদটা কে।

আরো টানা দশ মিনিট চোদার পর অনমের বাঁড়া টান পরতে লাগলো। এবারে মাল ফেলতে হবে। তুলিও সেটা বুঝলো।

তুলি- উমমমমহ্ আমার আবার খসবে গো।
অনম - তুলি আমারও হবে
কোথায় ফেলবো? ভেতরে না বাইরে
তুলি - ইশশ্ ভেতরে ফেলে দাও
অনম -কিন্তু  ভেতরে ফেললে পেটে বাচ্চা এসে যাবে না তো ?
তুলি -না কিছু হবে না । আমার এখন সেফ পিরিয়ড চলছে ।
গত পরশু দিন আমার মাসিক শেষ হয়েছে । এখন ভেতরে ফেললে বাচ্চা হবে না তুমি ভেতরেই ফেলে দাও ।

এটা শুনে আরো গতি যেন আরো বাড়লো অনমের। গূণে গূণে ২০ টা ঠাপ দেবার পর মালটা ভেতরে ফেলে দিলো অনম।

তারপর নিস্তেজ হয়ে শুয়ে পড়লো তুলির উপর। তুলির অবস্থা আরো নিস্তেজ। তারপরেও অনমের সারা মুখে চুমু দিয়ে যাচ্ছে। জীবনের সেরা সুখ টা সে আজ পেয়েছে অনমের কাছ থেকে। কিছুক্ষণ দু জনে জড়াজড়ি করে শুইয়ে আদর করতে লাগলো এক জন অপর জন কে।

তারপর হঠাৎ মেয়ের কথা খেয়াল হলো তুলির। উঠে বসে ঘড়ির দিকে তাকালো। ৫টা বেজে চল্লিশ। তার মানে প্রায় দেড় ঘন্টা ধরে তারা চুদিয়েছে। ইশশশশ।

তুলি-অনমের বুকে ঠেলা দিয়ে বললো  এই উঠে পরো, সোনা।

অনম- কেন গো, থাকি না আর কিছুক্ষণ।

তুলি- থাকতে তো আমারো ইচ্ছা করছে গো। কিন্তু মেয়ে কে আনতে যেতে হবে ৬ টায়।

অনম- ওহ্ আচ্ছা। ঠিকা আছে উঠছি।

বলে টান দিয়ে আবারো তুলি কে শুইয়ে দিলো। তারপর ঠোঁট ডুবিয়ে দিলো তুলির রসালো ঠোঁটে। টানা পাঁচ মিনিট ধরে তুলির ঠোঁট দুটি চুষলো অনম।
বাঁড়া আবারো ঠাটিয়ে উঠছে তার। কিন্তু আজ আর সুযোগ নেই চোদার। তাই ছেড়ে দিলো সে তুলিকে। দু জনে উঠে পরলো এবার।তারপর জড়াজড়ি করে বসার ঘরে গেল দু জনে । অনম প্যান্ট শার্ট পরতে লাগলো। তুলিও শাড়ি পরতে লাগলো। কাপড় পড়ার শেষ করে আবারো দু জন জড়িয়ে ধরলো।

তুলি- আবার কবে পাবো তোমাকে?

অনম – তুমি চাইলে কালই।

তুলি- কাল? কিন্তু কিভাবে? কাল তো তূর্ণার ড্রইং ক্লাশ নেই।

অনম- এক কাজ করো। কাল সকাল বা বিকেলে তূর্ণা কে পাশের কারো বাড়িতে রেখে আসবে। আর বলবে যে তোমাকে একটা ফ্যামিলির কাজে শহরে যেতে হবে। তূর্ণা কে নিতে পারছো না। তারা যেন কিছুক্ষণ ওকে তাদের কাছে রাখে। আর তুমি সোজা ঘরে চলে আসবে। আর আমিও চলে আসবো।

তুলি- ওহ্ কি বুদ্ধি!

অনম- সুখ পেতে হলে বুদ্ধি খরচ করতে হয় সোনা।

তুলি- হুম্ বুঝেছি। এখন তুমি বের হও। কাল দেখা হবে আবার।

অনম- কখন?

তুলি- সেটা তোমাকে জানিয়ে দেব। ট্রাই করবো সকালে। যাতে সারা দিন টাই যেন তোমাকে পাই।

অনম আবারো তুলি কে কিস করলো। উফফফ্ এই মাল টাকে একদম নিজের করে পাওয়া হয়ে গেছে ওর। বেশ অনেক দিন মাল টা কে রসিয়ে রসিয়ে খাওয়া যাবে। ভাবতে ভাবতে বের হয়ে আসলো অনম। সোজাসুজি ওয়াকওয়ে তে না উঠে একটু ঘুর পথে পেছন দিক দিয়ে পুকুরের দিকে যেতে লাগল অনম। পরে সেখান থেকে ঘরের দিকে ব্যাক করবে যাতে কেউ দেখলে ভাবে সে পুকুড় পাড় থেকেই আসছে। কারণ প্রায় দিনই বিকেল বেলা অনমকে পুকুর পাড়ে দেখা যায়।

কিন্তু অনম ঘূণাক্ষরেও বুঝতে পারলো না একজোড়া চোখ তাকে দেখছে B-2 এর পেছনের জানালা দিয়ে। চোখ দুটো তাকে দেখতে পেয়েছে সে তুলিদের ফ্ল্যাটের পেছন থেকে আসার পর থেকেই।

অনম পেছন দিক দিয়ে বেড়িয়ে পুকুর ঘাটে পৌছুলো। ভেবেছিল কেউ দেখবে না ওকে। কিন্তু একজনের চোখে ঠিকই ধরা পড়ে গেলো ও। B-2 ফ্লাটের পেছনের জানালা থেকে তুলিদের ফ্লাটের পেছনটা দেখা যায় অনেকটাই। আর B-2 ফ্লাটে থাকে মনোরমা সেন ওরফে রমা বৌদি। সে অনমকে তুলিদের ফ্লাটের পেছন দিক থেকে হেঁটে বেড়িয়ে আসতে দেখে ফেললো। প্রথমে তেমন সন্দেহ না করলেও ব্যাপারটা কি নিয়ে সেটা দেখার দরকার বলে মনে করলো। নারীর মন, কৌতুহল একটু বেশিই। আর এ কলোনীতে অন্য সবার চাইতে রমা বৌদির কৌতুহল যেন একটু বেশিই। অন্যদিকে অনম পুকুর ঘাটে কিছুক্ষণ বসে থেকে পাথওয়ে দিয়ে নিজের ফ্লাটে ফিরলো। ওকে দেখে মনে হচ্ছে ও আসলেই পুকুর ঘাট থেকেই ফিরছে। আর ওদিকে তুলিও গিয়ে ওর মেয়েকে নিয়ে আসলো।

অনমের কাছে দারুণ সুখ পেয়ে চোদা খাওয়ার বাই উঠে গেছে তুলির। সে ডিসিশন নিলো আগামী কালও সে অনমের চোদা খাবে। তাই বিকেলের প্ল্যানটাই কাজে লাগাতে চাইলো। পরদিন সকালে সে তার স্বামীকে বললো যে, তাকে একটা দরকারি কাজে শহরে যেতে হচ্ছে। দুপুরের মধ্যেই ফিরবে সে। তূর্নাকে নেয়া সম্ভব হচ্ছে না বলে সে রমা বৌদিদের ফ্লাটে রেখে যাবে তূর্নাকে। তুলির স্বামী ওতো বেশি ঘাটায় না বৌকে। আর তাছাড়া এখানে আসার পর বৌকে সময় দিতে পারছে না। এখন বউ যদি একটু ঘুরে আসে বন্ধুদের নিয়ে তাতে অমত করার কিছু নেই। তাই রাজি হয়ে গেল সে। আর মেয়ে ভালোই থাকবে ও ফ্লাটে। বাচ্চাও আছে ওখানে। ওদের সাথে খেলতে পারবে।

বরের কাছ থেকে কনফার্মেশন পেয়ে তুলি অনমকে জানিয়ে দিলো যে আজ আবার হবে। অনম খুশিতে ডগমগ। উফফফফফ…..আজ আবার পাবে সে তুলিকে। রসিয়ে রসিয়ে খাবে সে মালটাকে আজ সারাদিন ধরে। অনম তাড়াতাড়ি তার সকল কাজ গুছিয়ে নিয়ে রেডি হতে লাগলো। ওদিকে বর বের হবার পর তুলিও দারুণ সাজলো। তারপর তূর্নাকে রেডি করিয়ে রমা বৌদিদের ফ্লাটে রেখে আসলো। রমা বৌদিকেও একই রকম গল্প শুনিয়ে দিলো। রমা বৌদির তুর্নাকে রাখতে কোন আপত্তি নেই। তুলি সেখান থেকে বেড়িয়ে পাথওয়ে দিয়ে ঘুরে আবার নিজেদের ফ্লাটে পৌছুলো আর অনমকে জানিয়ে দিলো আসার জন্য।

সকাল দশটার দিকে তুলির টেক্সট পেতেই অনম বেড়িয়ে পড়লো। আবার সেদিনের মতোই উল্টো দিক দিয়ে তুলিদের ফ্লাটে পৌছুলো। দরজা ভেজানো তুলিদের ফ্লাটের। অনম সোজা ভেতরে ঢুকলো। দরজাটা লাগিয়ে দিয়ে সোজা বেডরুমে চলে গেলো অনম। জানে ওখানেই ওর জন্য অপেক্ষা করছে তুলি। অনমের দামড়া বাঁড়ার চোদা খাওয়ার জন্য। আর এই চোদাচুদি খেলার জন্যই এতো আয়োজন।

বেডরুমে তুলি অনমের জন্য অপেক্ষা করছিলো। নীল রংয়ের একটি সিল্ক শাড়ি, রূপালি জরির নকশা করা আঁচল। চোখে গাঢ় করে কাজল দেয়া, ঠোঁটে লিপস্টিক। হালকা পাউডার বুলানো গালে। মুখে একটা লাজুক হাসি। সত্যি, তুলিকে দেখতে লাগছে যেন স্বর্গের অপ্সরাদের মতো। অনম মাথা থেকে পা পর্যন্ত তুলিকে একবার চোখ দিয়ে চেখে নিলো। তুলির মাখনসম পেটি, সুগভীর নাভি, খাড়া খাড়া মাই, ফর্সা ত্বক অনমের মাথায় নেশা ধরিয়ে দিচ্ছে। উফফফফ….. নিজের ভাগ্য নিয়ে তারিফ করতে ইচ্ছে করছে নিজেরই। এমন মাল জোটানোর জন্য সাধনা করতে হয়। আর অনম খুবই অল্প শ্রমেই জুটিয়ে ফেলেছে এই অপ্সরাটিকে। নীরবতা ভাঙলো তুলিই।
তুলিঃ কি দেখছে অমন করে?
অনমঃ তোমাকে দেখছি সোনা।
তুলিঃ আমাকে আবার নতুন করে কি দেখার আছে? গতকালও তো দেখেছো।
অনমঃ এমন রূপ প্রতিদিন দেখলেও মন ভরে না।
তুলিঃ ইশশশশশহহহহ…. সুযোগ পেলেই খালি ফ্লার্টিং। এবার অনেক হয়েছে। যা করতে এসেছো, করো।
অনমঃ বা রে, এমন ভাবে বলছো যেন তোমাকে আমি জোর করছি। তোমার মত না থাকলে বলো, চলে যাই।
তুলিঃ এহহহহহ….. কত্তো ঢং। চলে যেতে দিচ্ছে কে তোমাকে।

দুজনের এই খুঁনসুটির মধ্যেই অনম তুলিকে চেপে ধরেছে। একহাত দিয়ে তুলির নাভির চারদিকে বুলিয়ে দিচ্ছে। কালই বুঝে গিয়েছিলো নাভি, তুলির সবচেয়ে সেনসিটিভ জায়গা। নাভিতে হাত দিয়েই অনম তুলিকে দিশেহারা করে দিতে লাগলো। তুলি এলিয়ে পড়লো অনমের ওপর। অনম তুলে নিলো ওকে। মুখ নামিয়ে দিলো ঠোঁটের ওপর। তুলি নিজের ভেতর ঢুকিয়ে নিলো অনমের পুরুষ্ঠ ঠোঁট জোড়া। তারপর বুভুক্ষের মতো এক জন আরেক জনের ঠোঁট চুষতে লাগলো। তবে বরাবরের মতোই অনমের এগ্রিসিভনেস একটু বেশিই। তুলির নধর রসালো ঠোঁট দুটিকে সে চুষে চুষে খাচ্ছে। কখনোবা তুলির রসালো পাতলা জিহ্বাটিকে নিজের মুখের ভেতর নিয়ে চুষে খাচ্ছে। আর হাত দুটো ব্যস্ত নিজেদের কাজে। একহাত শাড়ির ওপর দিয়েই মাই দুটোকে কচলে দিচ্ছে। আর অন্য হাতে তুলির পেটি নাভি খামচে খামচে কচলে দিচ্ছে। অনমের এই এগ্রেসিভ চোষন টেপন খেয়ে কামাগ্নিতে গলতে লাগলো তুলি। আর সহ্য করতে পারছে না সে। প্যান্টের ওপর দিয়েই অনমের বাঁড়ায় হাত বুলাচ্ছে। ঠাটিয়ে উঠেছে অনমের বাঁড়া।

অনম এবারে তুলির ব্লাউস খুলে দিলো। ব্লাউসের নিচে লাল রংয়ের ট্রান্সপারেন্ট পাতলা ব্রা। বাইরে থেকে মাইয়ের সব কিছুই দেখা যাচ্ছে। অনমের আর তর সইছে না। টেনে ব্রা খুলে ফেললো সে। বেড়িয়ে এলো তুলির রসালো টাইট মাই জোড়া। উত্তেজনায় বোঁটার চারপাশের এরিওলা দানা দানা হয়ে আছে। অনম দু হাতে দু মাইয়ের এরিওলার ওপর আঙুল দিয়ে ডলে দিতে লাগলো। কামে ফেটে পড়ছে তুলি। সদ্য পরিচিত এই লোকটা কত নতুন নতুন অজানা কায়দায় তাকে তড়পে দিচ্ছে । কিছুক্ষণ এভাবে ডলাডলির পর ডান পাশের বোঁটা মুখে পুরলো অনম। আহ্……. শব্দে কাতরে উঠলো তুলি।

চুষে চুষে লাল করে দিচ্ছে অনম তুলির বোঁটা। জিভ দিয়ে গোটা নিপলস গোল গোল করে চেটে খাচ্ছে সে। আর অন্য বোঁটাটিকে দু আঙুলের মধ্যে নিয়ে চেপে চেপে দিতে লাগলো। তুলি আহহহহহহ……. উফফফফ……. করে জোরে জোরে শিৎকার করছে। গতকাল চরম মাই চোষা খেয়েছিলো সে অনমের কাছে কিন্তু আজ অনম যেভাবে পাগলের মতো মাই খাচ্ছে তার তুলনায় সেটা কিছুই ছিল না। সুখে যেন পাগল হয়ে যাবে সে। অনম শুধু তার বোঁটা চুষছেই না বরং দাঁত দিয়ে হালকা করে কামড়াচ্ছে। তুলির তড়পানো যেন আরো দ্বিগূণ বেড়ে যাচ্ছে তাতে। প্যান্টের ওপর দিয়ে বাঁড়া কচলে তার আর মন ভরছে না। এবার সে নিজ হাতে ধরতে চায় অনমের আখাম্বা বাঁড়া। অনম সেটা বুঝতে পেরে নিজের প্যান্ট খুলে দিলো। তুলি আন্ডারওয়ারের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দিয়ে অনমের বাঁড়া বের করে এনে কচলে দিতে লাগলো উপর – নিচ করে। কিন্তু এভাবে কি আর বাঁড়া কচলানোর সুখ পাওয়া যায়! অনম সেটা বুঝে গিয়ে নিজেদেরকে আলগা করে নিলো।

অনম গা থেকে শার্ট প্যান্ট খুলে নিলো। তারপর তুলির শাড়ি টেনে খুলে নিলো। আবার জোড়া লেগে গেল দু জনের শরীর। অনম তুলিকে বিছানায় ফেলে নিজে ঝাপিয়ে পড়লো। মুখ নিয়ে গেল তুলির মাখনসম পেটির কাছে। নাভির চারদিকে জিহ্বা বুলিয়ে চাটতে শুরু করলো। ওফফফফফ….. ককিয়ে উঠলো তুলি। হালকা চর্বি যুক্ত পেট আর কোমড়টাকে দু হাতে চটকে দিতে লাগল অনম। আর চাটতে চাটতে এবার সরু করে জিভ ঢুকিয়ে দিলো নাভির ভেতরে। কামোত্তজনায় যেন ফেটে যাবে তুলি। জোরে জোরে শিৎকার দিতে লাগল ও। জিভ দিয়ে এবার নাভি চোদা দেয়া শুরু করলো অনম। জিভ সরু করে নাভির ভেতর বাহির করতে লাগল ও। তুলির সেক্স লাইফে এসব কিছুই একবারে নতুন। এতো এতো কায়দায় যে সুখ পাওয়া সম্ভব সেটা ও কখনো জানতো না। অনমের হাতে পড়ে কত বিচিত্র ভাবে যে যৌনসুখ পাচ্ছে ও।

অনম জিভ চোদা শেষ করে উঠে বসলো। তুলির পেটিকোটের গিঁট খুলে টেনে নামিয়ে দিলো। নীল লেসের প্যান্টি পরনে নিচে। অনম প্যান্টির উপর থেকেই গুদ খামছে ধরলো। উফফফমমমমম…… করে উঠলো তুলি। অনমের দিকে কামনা মদির চোখে তাকিয়ে আছে। লোকটা আর কোন নতুন খেল দেখাবে কিনা কে জানে। তুলি চাইছে অনম ওর গুদটা চুসে দিক। গুদ খামছাতে খামছাতে ওর মুখের দিকে চাইলো অনম। দেখলো সেক্সি দৃষ্টিতে ওর দিকেই তাকিয়ে আছে তুলি। তুলির এই সেক্সি চাহনি বাঁড়া টাকে যেন আরো তাঁতিয়ে দিলো। অনম আরো এগ্রিসিভ হয়ে গেল। প্যান্টির উপর দিয়েই গুদ চোসা শুরু করে দিল। ভিজে জবজবে হয়ে আছে প্যান্টি। অনম প্যান্টির একপাশের সাইড সরিয়ে গুদ ওপেন করলো। তারপর জিভ ছোঁয়ালো জলে ভেজা গুদে। চুকচুক করে খেতে লাগল তুলির গুদের জল। নিজেকে ধরে রাখতে পারছে না আর তুলি। জল খসালো সে অচিরেই।

অনমের তীব্র চোষণ খেয়ে জল খসালো তুলি। ও জানে আজও ৩-৪ বার জল খসবে ওর। আর এমন তীব্র চোদনসুখ পাওয়ার জন্যই তো অনমকে ডেকে আনা। অনম তুলির খসানো জল চেটে চুষে খাচ্ছে। পরস্ত্রীর গুদের জল। স্বাদটাই আলাদা। অনম তুলির থাই দুটো আরো উঁচিয়ে ধরে নিজের কাঁধের উপর ফেলে দিলো। তারপর পুনরায় তীব্র চোষণ চালাতে লাগল গুদে।

তুলি- উফফফফ.. অনম…. আরো চোষো সোনা। চুষে চুষে শেষ করে দাও গুদের জল। আহহহহহহ…..মমমম…..।

অনম গুদে মুখ রেখেই জানতে চাইলো,
অনম- তোমার গুদটা যেন রসের ডিপো, তুলি সোনা। যত খাই শেষ হয় না।


তুলি- উমমমম… হবে না, তোমার আগে কেউ কি এভাবে গুদ খেয়েছে নাকি আমার। আহহহহহমমমমম….. ওহহহহহহ…. ।

অনম- কেন বর খায় নি আগে?

তুলি- ওহহহহমমমম… ও আর কি খাবে! কতক্ষণ মাই টেপে তারপর বাড়া ঢুকিয়ে ডাইরেক্ট লাগানো শুরু করে। কপাল ভাল থাকলে কোনো কোনো দিন ১৫ মিনিট অব্দি করতে পারে। কোনো দিন ৫-৭ মিনিটেই শেষ।

অনম গুদ থেকে মুখ তুলে তুলির পাশে এসে শুলো। তারপর তুলির ডাঁশা ডাঁশা মাই দুটো টিপতে শুরু করলো।

অনম- তাহলে চোদানোর আসল মজাই তো পাওনি।

তুলি- পেয়েছি তো। কাল যখন তুমি আমাকে চুদলে, সে সময়ই পেয়েছি।

অনম- তাই বুঝি?

তুলি- হ্যা গো হ্যা। ইশশশশ.. কি চোদাটাই না তুমি দাও অনম। এখন তোমার চোদা ছাড়া আমি আর থাকতে পারবো না।

তুলি জাঙিয়ার উপর থেকেই অনমের ঠাঁটানো বাড়াটা খামছে ধরল।

তুলি- আর তোমার এই বাড়াটা। কি বড় আর শক্ত! উফফফফ… পুরো ভাসিয়ে দেয় আমাকে!

অনম- চলো আজ আবার ভাসবে।


তুলি- উহু.. এখনই নয়। এটাকে আমি এখন আদর করবো। যাতে এটা আরো তেজে উঠে আর আমাকে আরো বেশি সুখ দিতে পারে।

তুলি উঠে বসলো। তারপর প্যান্টিটা পুরো খুলে নিয়ে ফ্লোরে হাটু মুঁড়ে বসলো আর অনমকে উঠে বসিয়ে ওর জাঙিয়া টেনে খুলে নিলো। ঠাঁটিয়ে ৮ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি ঘেরের মোটা রড হয়ে আছে বাড়াটা। অনমের এই বিশাল ডান্ডাটা দেখে একবার ঢোক গিললো তুলি। যদিও গতকালই এই বিশাল বাড়াটাকে একবার মুখে আর গুদে নিয়েছে সে। তাও কেমন যেন শংকা। জানে, এই বাড়াটা তার নরম রসালো গুদটাকে তছনছ করে দেবে। তুলি বাড়াটাকে দু হাতের তালুতে নিয়ে নিচ থেকে চাটকে শুরু করল। গতরাতে বর ঘুমোবার পর পর্ণ ভিডিও ছেড়ে কিভাবে কিভাবে বাড়া চুসতে হয় তার ভিডিও দেখেছিল ও। আজ সে রকমটাই এপ্লাই করার ইচ্ছা। অনমের বাড়াটাকে নিচ থেকে মুন্ডি অবধি কয়েকবার চেটে নিয়ে মুন্ডি চাটা শুরু করলো। আহহহহহহহ…… বের হয়ে আসলে অনমের মুখ থেকে। এবার বড় পেঁয়াজ সাইজের মুন্ডিটাকে মুখে পুরে নিলো। আহহহহহহহহহ…… শিৎকার যেন আরো বেড়ে গেল অনমের। আর বাড়বেই বা না কেন। তুলির মুখের ভেতরটা যেন অগ্নিচুল্লি। তুলি মুখের ভেতরে বাড়া ভরে রেখে মুখটাকে সামনে পেছনে নিয়ে বাড়া চুষতে লাগল। অনম হাত বাড়িয়ে তুলির চুল মুঠো করে ধরে ওকে হেল্প করছে। বেশ ভালো করে চুষছে তুলি, তাই আর মুখচোদা দিলো না অনম। বরং এভাবে চুষিয়ে আরাম পাচ্ছে। ৫ মিনিট ধরে এভাবে লাগাতার বাড়া চুষলো তুলি। তারপর বাড়া বের করে নিলো মুখ থেকে। লালায় ভিজে আরো যেন প্রকান্ড হয়ে গেছে অনমের আখাম্বা বাড়াটা। অনম এবার তুলি কে উপরে তুলে নিলো। অনেক ফোরপ্লে হয়েছে। এবার ও চুদবে। সুন্দরী সেক্সি পরস্ত্রী এক বাচ্চার মা তুলি কে আবারও চরম চোদা দিয়ে ওর যৌনদাসী বানিয়ে রাখবে।

এটাই রমাকে এলোমেলো করতে লাগল।
Like Reply
#12
অনম তুলিকে বিছানায় শুইয়ে দিলো। তারপর ওর পা দুটোকে উপরে উঠিয়ে হাঁটু গেড়ে গুদের কাছে বসলো। পা দুটোকে দুই কাঁধে উঠিয়ে দিয়ে বাড়াটাকে সেট করলো গুদে। তুলির চোখে মুখে কাম। ঠোঁট কামড়ে ধরে গুদের ভেতর বাড়া প্রবেশ করার অপেক্ষা করছে। অনম তুলির উলঙ্গ শরীরটাকে চোখ দিয়ে সম্পূর্ণ চেটে নিয়ে এক ঢাক্কায় পুরো বাড়া গেঁথে দিলো গুদের ভেতর। আহহহহহহ…..মমমমমম….. ওহহহহহহ….. করে কঁকিয়ে উঠলো তুলি। অনম শুরু থেকেই প্রচন্ড বেগে বাড়া চালাতে লাগল। তুলির গুদ যেন ফেটে যাচ্ছে। অনবরত শিৎকার দিয়ে চলছে ও।

তুলি- আহহহহহহহ…..মমমমম… অঅঅননননম…. আহহহহহ…. কিকি… করররছো….. উফফফফফ…. চোদো সোনা আহহহহহহ……

অনম- চুদছি গো সোনা তোমাকে…. জীবনের সেরা চোদা খাবে আজ।

তুলি- আহহহহহহহমমমমম…… তোমার সব চোদাই সেরা গো….।

অনম মিনিট পাঁচেক এভাবেই চুদলো। এবার পা সোজা করে নিয়ে, তুলির দুই পা কাঁধে ফেলে রেখেই ঝুঁকে পড়লো তুলির উপর। তুলির কাঁধের দুই পাশে দুই হাতের উপর ভর চাপিয়ে দিয়ে ফের শুরু করল ঠাপানো। চোখ উল্টে আসছে তুলির, এমন রাম চোদা খেয়ে। উফফফফফ…. অনমের সাথে দেখা হয়ে যেন লাইফে আসল সুখটার খোঁজ পেয়েছে তুলি। তীব্র বেগে গুদ ধুনছে অনম। কোন থামাথামি নেই। যেন এভাবে ঠাপানোই দুনিয়ার একমাত্র কাজ। ১০ মিনিট ধরে এই পজিশনে লাগাতার চুদতে লাগল। তুলির জল ধরে এসেছে। যে কোন মূহুর্তেই জল খসাবে ও। কামের নেশায় জাপটে ধরেছে অনমের পিঠ। নখের আঁচড় বসিয়ে দিচ্ছে। আর খামছির জ্বলুনিতে চোদার গতি আরো বাড়িয়ে দিয়েছে অনম। আর রাখতে পারল না তুলি। জল খসিয়ে দিলো। জল খসানোতে অনম থামল। বাড়া বেড় করে নিলো গুদ থেকে। তুলির খসানো জলে স্নান করেছে অনমের বাড়া। চকচক করছে। আরো যেন ভয়ানক লাগছে।

অনম- কেমন লাগলো, সোনা?

তুলি- উফফফফমমম…. ইশশশহহহ… দারুণ গো। কি করে পাও এত জোর?

অনম- তোমার মতো সেক্সি একটা পরস্ত্রী কে লাগাচ্ছি এটা ভাবলেই জোর চলে আসে।

তুলি- ইশশশহহহহ…. তা কয় জন পরস্ত্রীকে লাগিয়েছো এভাবে?

অনম- সব একদিনে জেনে গেলে বাকি দিন গুলো কি শুনবে?

তুলি- ইশশশশশহহহহ…. বাকি দিন গুলো তোমার গাদন খাবো।

অনম- বাকি দিন পরে থাক। এখনই তোমাকে আবার গাঁথবো।

তুলি- উমমমমম… এবার কোন পজিশনে করবে গো?

অনম- এসো তোমাকে আমার ডগি বানাবো।

তুলি- উফফফফফ….।

অনম তুলিকে ডগি পজিশনে সেট করলো। অনম তুলির পোদে হাত বুলাতে শুরু করলো। পোদ সামান্য ফাঁক করে পোদের ফুঁটো টাতে আঙ্গুল দিয়ে ঘসছে। উমমমমম….. তড়পে উঠছে তুলি।

তুলি- উমমমমম…. ঢোকাবে গো ওখানটায়?

অনম- ঢোকাতে তো চাইই।

তুলি- তোমার ওটা ওখানে ঢুকলে আমি মরেই যাবো, অনম।

অনম- কিচ্ছু হবে না। দেখো….।

তুলি- উফফফফ…. আজ না গো। আজ ছেড়ে দাও। প্লিজ….

অনম- কেন? আজ নয় কেন? এমন ভাবে তোমাকে কি আর পাবো?

তুলি- পাবে গো। আমি ম্যানেজ করবো। আজ না প্লিজ।

অনম মনক্ষুন্ন হলো। তবে কিছু বললো না। তুলির পোদ ও একদিন মারবেই। যে করেই হোক। এবার তাই পোদ ডলতে ডলতে তুলির কোমড়ে হাত রেখে ওকে আরেকটু নিজের দিকে টেনে আনল। তারপর গুদের ভেতর এক ঢাক্কায় পুরো বাড়াটা ভরে দিলো। আহহহহহহমমমম….. গুমগে উঠল তুলি। ও আজ অনমকে রাগিয়ে দিয়েছে। আর সেই ঝাল অনম এবার চুদিয়ে মেটাবে। বাড়া ঢুকিয়েই চোদা শুরু। কোন থামাথামি নেই। তুলির নধর কোমড়টাকে আগ পিছু করতে তীব্র গতিতে ঠাপ চালিয়ে যেতে লাগল। সারা ঘর ভর্তি ঠাপানোর থাপ্ থাপ্ আর তুলির গগনবিদারী শিৎকার… আহহহহহহ….. ওহহহহহহহমমমমম…. উফফফফফ….. উহহহহইশশশশ….. । অনম তুলির লম্বা চুল মুঠি করে ধরে ওকে উঁচিয়ে তুললো। আর এক হাত দিয়ে মাই দুটোকে মথতে মথতে তীব্র বেগে গুদে বাড়া চালাতে লাগল। তুলি অনমের রাগ ধরতে পেরেছে। তাই এমন তীব্র চোদন মুখ বুজে খেয়ে যাচ্ছে। তবে এই চোদনটাই যেন আরো বেশি সুখ দিচ্ছে ওকে। অনমের প্রকান্ড হোৎকা বাড়াটা যেন ওর গুদের দেয়াল চিড়তে চিড়তে জড়ায়ুতে গিয়ে আঘাত করছে। তীব্র সুখে ভেসে যাচ্ছে তুলি। জল মনে হয় আর ধরে রাখতে পারবে না। অনম চুল টেনে ধরে মাইয়ের টিপুনির ঝড় তুলে ঠাপিয়ে যাচ্ছে। তুলি দেহের সম্পূর্ণ ভার ওর দু হাঁটুতে রেখে পেছনে অনমের দিকে হেলে পড়লো। অনম চুল ছেড়ে তুলির গলা চিপে ধরলো। আহহহহহ….. যন্ত্রণা দিয়েও যে সুখ দেয়া যায় তুলি টের পেলো সেটা। অনম তুলির কাঁধে জোরসে একটা কামড় মারলো। ব্যাস… এতো অত্যাচার তুলি আর নিতে পারলো না। হরহর করে জল ছাড়ল।

জল খসালেও অনম চোদা থামাল না। সেই একই গতিতে চুদছে। জল খসানোতে আরো ঢিলে হয়ে গেছে গুদ। আরো মিনিট দুয়েক এভাবে ঠাপিয়ে বাড়া বের করে নিলো ও। তুলিকে ঢাক্কা দিয়ে শুইয়ে দিলো। তুলির চোখ দিয়ে জল গড়াচ্ছে। গুদে যেন ঝড় চলেছে এতক্ষণ। উপুড় হয়ে শুয়ে থেকে একবার পিছনে মাথা ঘোরালো। দেখল, অনম চেয়ে আছে ওর দিকেই। ঠোঁটে নিষ্ঠুর হাসি। হঠাৎ ভয় পেল তুলি। কিন্তু ও জানে, অনম ওকে পুরো বশে এনে ফেলেছে। এখন থেকে অনমের বাড়া গুদে না পড়লে চলবে না ওর। অনম একটা বালিশ এনে তুলির পেটের নিচে রাখলো। পোদ উঁচু হতেই অনম গুদের কোটে বাড়া ঘসছে। আহহহহ…. এই আখাম্বা বাড়ার সাথে ওর গুদের সংস্পর্শ হলেই যেন জল কাটতে শুরু করে তুলির। অনম গুদে বাড়া দিয়ে কয়েকবার বারি মেরে আবারো এক ঢাক্কাতেই ঢুকিয়ে দিলো আখাম্বা বাড়া। আহহহহহহহককককক……. প্রতিবার বাড়া ভরার সময় যেন গুদ ফেটে যাবে এমন মনে হয় তুলির। কিন্তু প্রতিবারই সে অনমের বাড়াটাকে গিলে নিচ্ছে আজ। বুঝতে পারল এ সবই অনমের চোদাচুদির ফল। গত দু দিন ধরে চোদা খেয়েই গুদ খলখলে হয়ে গেছে যেন।

অনম বাড়া ঢোকানোর পর থেকে আর থেমে নেই। সেই একই গতি, একই ঝাঁজ। নিচে বালিশ রাখাতে পোদটা উঁচু হয়ে আছে। আর উঁচু হয়ে থাকা পোদ যেন অনমের হিংস্রতা আরো বাড়িয়ে দিচ্ছে। অনম দুই হাতে পোদের দুই দাবনা দখরে নিলো। তারপর ইচ্ছেমতো মথতে মথতে লাগল দাবনা দুটো। কখনোবা ভীষণ জোরে চাপড় মারছে। তুলির ফর্সা পোদ মুহূর্তেই লাল হয়ে গেল। এ সময়টুকুতে ঠাপ একবারও থামায়নি অনম। তীব্র বেগে ঠাপ চলছেই। অনম পোদ ছেড়ে এবার তুলির ফর্সা ঘাড় কাঁধ ডলতে শুরু করলো।

তুলি- উফফফফ… আর পারছি না গো।

অনম- এইতো মাগী ঢালছি রে। তার আগে তোকে আরেকটু গেঁথে নিই।

তুলি- উমমমমম…. ওরেরেরে আমার মাগা । আমি একদম শেষ হয়ে যাচ্ছি রে।

অনম- কিচ্ছু হবে না তোর মাগী। আজ সারাদিন তোকে এভাবেই গাঁথবো।

তুলি- ওহহহহহ…. ভগবান এ আমি কার পাল্লায় পড়লাম। আহহহহহ….মমমম….।

অনম- তুই আসল জায়গায় পড়েছিস রে। তা নাহলে তোর এই নধর যৌবন সব নষ্ট হতো।

তুলি- উফফফফ…. অনম… আমাকে নষ্ট করে দাও সোনা।

অনম- নষ্ট করছিই রে তোকে।

অনবরত ঠাপ চলছে। কেউই ধরে রাখতে পারছে না নিজেদেরকে। আর ২০ টা ঠাপ মেরে অবশেষে মাল ঢাললো গুদে। অনমের তপ্ত বীর্য গুদে পড়তেই তুলিও জল ছেড়ে দিলো। অনম ক্লান্তিতে উপুড় হয়ে পড়লো তুলির উপর।

পুরো এক কাপ মাল ঢাললো অনম তুলির গুদে। দুজনে একদম নেতিয়ে পরে আছে। মিনিট পাঁচেক এভাবেই তুলির উপর শুয়ে থাকার পর অনম ওর উপর থেকে নামলো। পাশাপাশি শুয়ে পড়লো। তুলি চোখ বন্ধ করে ওর উপর চলা চোদন ঝড়ের রেশ অনুভব করছে। উফফফফফ…. কি চোদাটাই না খেলো আজ সে। এভাবে চোদা খাওয়ার যে তার আকাঙ্ক্ষা। তার বর এরকম চোদন কখনোই দিতে পারবে না। ভাগ্যিস অনমের সাথে আলাপ হয়েছিল।

তুলি চোখ খুলে অনমের দিকে তাকালো। দেখলো, অনমও ওর দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে আছে। উফফফফ… কি অসভ্যের মতো তাকিয়ে আছে! অনম তার দিকে এভাবে তাকিয়ে আছে দেখে লজ্জা পেয়ে চোখ বুজে নিলো তুলি। পরক্ষনেই আবার চোখ মেললো।

তুলি- কি দেখছো এমন করে?

অনম- তোমাকে দেখছি সুন্দরী।

তুলি- ইশশশ…… সবই তো লুটে পুটে খেয়ে নিলে। এখন আবার দেখার কি আছে?

অনম- এমন জিনিস বারবার লুটে পুটে খেলেও শেষ হবে না।

তুলি- ইশশশ…. অসভ্য একটা!

অনম- আর?

তুলি- পশু একটা!

অনম- আর?

তুলি- ভীষণ রকম চুদতে পারো গো তুমি।
স্যাটিসফাই করে দাও পুরো। একটা সত্যি কথা বলবে?

অনম- কি?

তুলি- কতজনকে নিয়েছো?

অনম- গুণিনি কখনো।

তুলি- উফফফফ… মাগীবাজ একটা!

অনম- চোখের সামনে এমন টসটসে রসালো মাগী থাকলে, মাগীবাজ হয়ে যেতে হয়।

তুলি- উফফফফফ…. এভাবে বোলো না গো। কেমন যেন হয়ে যাই।

অনম তুলির পেছনে হাত নিয়ে টেনে নিজের শরীরের সাথে আটকে দিয়ে ছানতে শুরু করলো।

অনম- বরের বেডে শুয়ে পরপুরুষের চোদা খেয়ে সুখ পাচ্ছো। তোমাকে মাগী বলবো না কি বলবো?

তুলি- উমমমম… নেহাৎ বরের বাড়াটা অতো বড় নয় আর অতো সুখ দিতে পারে না। তাই তো তোমার কাছে যাওয়া।

অনম- উমমমম… খানকি একটা।

অনম বুঝে গিয়েছে, মাগী-খানকি এসব বলে গালি দিলে তুলি টার্ণড অন হয়। তাই ইচ্ছেমতো তুলিকে খানকি- মাগী বলে ডাকছে । আর সেই সাথে ওর শরীরটাকে ইচ্ছেমতো চটকাচ্ছে।

তুলি- উফফফফ…. অনম প্লিজ। আমাকে তোমার মাগী বানিয়ে নাও।

অনম- বানিয়েছিই তো রে। তুই যে আমার খানকি মাগী!

তুলি- ইশশশশহহহহ…..।

অনম- আয় তোকে আরো খানকি বানাবো।

তুলির নরম সেক্সি শরীরটাকে ছানতে ছানতে বাড়া আবারো রড হয়ে গিয়েছে। তুলিরও গুদ ভিজে উঠেছে। অনম ফোরপ্লের ধার ধারলো না আর। ডাইরেক্ট একশনে চলে গেল। মুখোমুখি শুয়ে থেকেই বাড়া আমূল ঢুকিয়ে দিলো গুদের ভেতর। উফফফফ… বাড়া তো নয় যেন একটা সিংগাপুরী কলা। একদম জড়ায়ুতে গিয়ে ঠোঁকা মারে। অনম চুদতে শুরু করলো। তুলিও কোমড় ঠেলে ঠেলে অনমের সাথে তাল মিলিয়ে চোদা খাচ্ছে। তারপর এভাবেই চললো কতক্ষণ। তারপর মিশনারী, লোটাস, কাউগার্ল, স্পুন- একটা একটা করে বিভিন্ন পজিশনে চোদা খেলো তুলি। জল যে কতবার খসিয়েছে তার ইয়ত্তা নেই। প্রায় দেড় ঘন্টা ধরে চললো এই প্রলয়ংকারী চোদনলীলা। তুলি একেবারে তছনছ হয়ে গিয়েছে এই চোদন ঝড় সামলাতে গিয়ে। শরীরে আর একটুকু শক্তি অবশিস্ট নেই। অনমও বেশ ক্লান্ত হয়ে গিয়েছে। দু দফা তুলির ফুলটুসি গুদে বীর্য ঢেলে বিছানায় হেলে পড়ে আছে। ঘড়ির কাঁটা ২ টো ছুঁয়েছে ততক্ষণে।

তারপর ঘন্টা খানেক ঘুমিয়ে নিলো দুজনে। ৩ টের দিকে শরীরে কিছুটা জোর ফিরে পেলো তুলি। অনমের পেশীবহুল বুকে বিলি কাটতে লাগলো। অনম জেগে গিয়েছে।

অনম- কি হলো সুন্দরী?

তুলি- কিছু না গো। আমি অনেক সুখী।

অনম- চলো, আরেকটু সুখ দিই।

তুলি- উহু, এখন না। চলো কিছু খেয়ে নিই। আমাকে সুখী করতে শক্তি লাগবে তোমার।

অনম- তোমাকে খেলেই আমার শক্তি এসে যায়।
তুলি- ইশশশহহহ…।

তুলি কোন রকমে শাড়িটাকে শরীরে জড়িয়ে নিলো। তারপর কিচেনে গিয়ে ফ্রিজার থেকে খাবার নামিয়ে ওভেনে চাপালো। অনম ওয়াশরুমে ফ্রেশ হয়ে নিয়ে তাওয়েল পেঁচিয়ে কিচেনে এলো। তুলির শরীরে কেবল একটা শাড়ি। তাও কোন রকমে পেঁচানো। শরীরের সব বাঁক তাই একদম স্পষ্ট। অনমের বাড়া আবার বিদ্রোহ করতে লাগল। নাহ, এখনই নয়। কিছু খেতে হবে আগে। খাবার গরম হতে একসাথে খেয়ে নিলো ওরা। খাওয়ার পুরোটা সময় অনম তুলিকে কোলের ওপর বসিয়ে রাখলো। তুলির নরম পোদের স্পর্শে বাড়া যেন আরো ঠাটিয়ে যাচ্ছে ওর। আর পোদের দাবনায় অনমের বাড়ার স্পর্শ এলোমেলো করে দিলো তুলিকে। খাওয়া শেষ হতেই বর কল দিলো। গুদের কাছটায় অনমের হোৎকা বাড়ার গুঁতো আর মাই টিপুনী খেতে খেতে কল রিসিভ করলো তুলি।

বর- কি গো? কোথায় এখন?

তুলি- এই সৌমিদের ফ্ল্যাটে গো।

বর- আচ্ছা। ফিরবে কখন?

তুলি- এই ঘন্টাখানেকের মধ্যে রওনা করবো। উফফফফ….. ( অনম শাড়ির নিচ দিয়ে তুলির একটা বোঁটা রগড়ে দিলো)।

বর- কি হলো?

তুলি- আউউউচচচচ…. ( অনম মাইয়ের বোঁটা রগড়ানোর সাথে সাথে তুলির কানের লতিতে কামড় মারলো।)

বর- কি হলো? কোন সমস্যা?

তুলি- কিছু না গো। সৌমির বিড়ালটা খামছি দিয়েছে।

বর- ওহ! বাচ্চার খোঁজ নিয়েছো?

তুলি- উমমমম…. নিয়েছি। ভালোই আছে।

বর- আচ্ছা, ছাড়ছি তাহলে। বাসায় ফিরে কল করো।

তুলি- উমমমম…. বাই।

কল কাটতেই অনমের উপর হামলে পড়লো তুলি। অনমের সারা মুখে চুমোতে ভরিয়ে দিতে লাগল।

তুলি- উফফফফ…. কি করছিলে তুমি, বলতো? যদি ও সব বুঝে যেত?

অনম- এটাই তো মজা গো!

তুলি- ইশশশহহহ…. তর সইছিল না যেন!

অনম- এখনও সইছে না।

তুলি- খেয়ে ফেলো আমাকে।

অনম তুলিকে কোলে বসিয়েই গুদে বাড়া ভরে দিয়ে চুদতে শুরু করলো। তারপর ডাইনিং টেবিলে শুইয়ে দিয়ে আরো কিছুক্ষণ, তারপর কোলচোদা দিতে দিতে আবারো বেডে নিয়ে গেল। তারপর ডগিতে নিয়ে চুদতে লাগল। অবশেষে গুদের ভেতর মাল ঢেলে ক্ষান্ত হলো অনম। আর তুলির অবস্হা!! যেন প্রলয় তান্ডব চলেছে ওর শরীরের ওপর দিয়ে। তবে সেও অনমকে খামছে কামড়ে কিছুটা প্রতিশোধ নিয়েছে। দু জনে বিছানায় শুয়ে বিশ্রাম নিচ্ছে।

অনম- তোমার ওই বন্ধুটা কে?

তুলি- কে? সৌমি? আমার স্কুল ফ্রেন্ড।

অনম- ওর কথা বললে যে?

তুলি- বরকে তো ওই কথাই বলেছি যে, আজ সৌমির সাথে দেখা করবো

অনম- আর তার বদলে আমার চোদা খেলে।

তুলি- হুম। খেয়েছি তো। আরো খাবো।

অনম- তোমার বর যদি সৌমিকে কল করতো, তখন?

তুলি- সে চান্স নেই। তবে কল যদি দিয়েও বসতো, তাতেও সমস্যা হতো না।

অনম- কেন?

তুলি- সৌমিকে সব বলা আছে।

অনম- তার মানে সৌমি জানে, আজ তুমি আমার চোদা খাবে।

তুলি- হ্যা, ওকে সবই বলেছি। ও আমার বেস্ট ফ্রেন্ড। আমরা সব কিছুই শেয়ার করি।

অনম- আচ্ছা, তাই বুঝি! তা আমাকেও শেয়ার করবে নাকি?

তুলি- ইশশশহহহ…. মেয়ে মানুষের কথা শুনলে হুশ থাকে না, না?

অনম- তোমার মতো সুন্দরী পেলে কোন কিছুরই হুশ থাকে না।

তুলি- সুযোগ পেলেই ফ্লার্টিং, না?

অনম- হুম, সুন্দরী মেয়েদের সাথে ফ্লার্ট করতে হয়। তা সৌমি দেখতে কেমন? তোমার মতোই সুন্দরী?

তুলি- ইশশশহহ… হ্যা গো। দারুণ সুন্দরী। খাবে?

অনম- তুমি চান্স দিলে কেন খাবো না!

তুলি- উমমমমম…. আগে আমাকে খেয়ে শেষ করো।

অনম- খাচ্ছিই তো। এসো আবার খাই তোমাকে।
তুলি- এই না। আজ আর না, প্লিজ। অনেক বেলা হয়ে গিয়েছে। এখন আমাকে বাড়ি ফিরতে হবে।

অনম তুলিকে কাছে টেনে কিস করতে লাগল। যদিও আবারও ইচ্ছে করছে তুলিকে নিতে। কিন্তু আজ আর না। সময় শেষের দিকে। আর তাছাড়া শরীর আর সায় দিচ্ছে না। প্রচুর চুদেছে সে আজকে তুলিকে। আর শক্তি নেই গায়ে। অবশেষে তুলিকে ছাড়ল সে।

অনম- আবার কবে পাবো তোমাকে?

তুলি- পাবে গো, আমি ব্যবস্হা করবো।

অনম- তোমাকে আমি সারা রাতের জন্য চাই।

তুলি- আমিও যে চাই, সোনা। দেখো, একটা ব্যবস্হা হবেই।

তুলি ফ্রেশ হয়ে এসে রেডি হতে লাগল। যদিও শরীরের ধকল তাতে কমেনি। শরীরের বিভিন্ন জায়গায় এখনো অনমের কামনার দাগ রয়ে গিয়েছে। ইশশশহহহ… আজ যেন বর বিছানায় না ডাকে। অবশ্য সে চান্স নেই। তার বর অফিস নিয়েই ব্যস্ত। অনমও ওর পোশাক পড়ে নিলো। তারপর ঠিক সাড়ে ৪ টের দিকে অনম বেড়িয়ে এলো তুলিদের ফ্লাট থেকে। আবারও সেই চোরা পদ্ধতিতে পেছন দিয়ে ঘুরে পুকুরঘাটে গেল। কিন্তু লাভ হলো না। মনোরমা সেন ঠিকই চোখ রেখেছে। অনমকে বেড়িয়ে আসতে দেখেছে সে তুলিদের ফ্লাট থেকে। মিনিট পাঁচেক পর তুলিকেও ফ্লাট থেকে বেড়িয়ে আসতে দেখে সব বুঝে নিলো সে। তার নাকের ডগা দিয়ে পাশের ফ্লাটে পরকীয়া চলছে। তুলি এসে কলিং বেল টিপতেই দরজা খুলে দিলো সে। মনে মনে ভাবলো, এখন এমন ভাব করতে হবে যেন সে কিছুই জানে না।

রমা- ওহ, তুলি। এসো।

তুলি- হ্যা বৌদি। মাত্র এলাম গো।

রমা- আচ্ছা। বসো না, চা করছি। ক্লান্ত দেখাচ্ছে তোমাকে।

তুলি- না গো, এখন আর চা খাবো না। তূর্ণাকে নিতে এলাম।

রমা- ওহ, তূর্ণা তো বাইরে খেলছে।

তুলি- ওহ, খেয়াল করিনি তাহলে।

রমা- ( মনে মনে, তা খেয়াল করবে কি করে, ছিলে তো পরপুরুষের সাথে মত্ত হয়ে ) হ্যা, মাত্রই গেল।

তুলি- তূর্ণা ডিসটার্ব করেনি তো, বৌদি?

রমা- আরে না, কি যে বলো, লক্ষী হয়ে ছিল।

তুলি- বাহ্, আচ্ছা আসি বৌদি।

রমা- হ্যা, এসো আবার সময় করে।

রমা তুলির চোখে মুখে ক্লান্তির সাথে আর একটি বিষয় খেয়াল করেছে। তুলির চোখে মুখে পরিতৃপ্তির ছটা। রমা ব্যাপারটা নিয়ে ভাবতে লাগল। তুলি তাহলে ভালই সুখ পেয়েছে। তার মানে, ওই ছেলেটা সক্ষম। ছেলেটা এই কলোনীরই…. ও হ্যা, ওই যে শেষ প্রান্তের একতলা ফ্লাটটার বাসিন্দা তাহলে ও। রমা সব বুঝে গেল। তুলির গল্পের ছলে বলেছিল তাকে যে বর বেশ কিছুদিন যাবৎ অনেক ব্যস্ত, সময় দিতে পারছে না ঠিক করে। আর সে সুযোগটাই ছেলেটা নিয়েছে। কবে থেকে এই রাসলীলা চলছে কে জানে! তবে রমাকে সবচে ভাবিয়ে তুলছে যেটা, সেটা হলো তুলির চোখে তৃপ্তির চিহ্ন। যা এই পর্যন্ত ওর চোখে মুখে কখনো দেখেনি। আর এটাই রমাকে এলোমেলো করতে লাগল।
Like Reply
#13
এবার মনোরমা সেন ওরফে রমা বৌদির বর্ণনা দিই। বয়েস ৩৫ ছুঁয়েছে , ৫’৪” লম্বা বাস্টি ফিগারের রমার গায়ের রং পাকা গমের মতো। চেহারাটা অনেকটা ইউটিউব শাড়ি মডেল চৈতির মতো। ডাঁসা ডাঁসা ৩৮ সাইজের বিশাল দুটো মাই, কোমড় ৩৪ আর ৪০ সাইজের বিশাল পোঁদ। ভীষণ কামুকী। বর অবিনাশ সেন, বয়েস ৪৫ এর মধ্যবয়স্ক পুরুষ , একসময় বৌয়ের খাই মেটাতে পারলেও এখন আর সেদিকে কোনো ইন্টারেস্ট নেই। অল্প বয়স থেকেই রমা বহু পুরুষের শয্যা সঙ্গিনী হয়েছে। এখন বয়স বেড়েছে , শরীরের খাইও যেন পাল্লা দিয়ে বেড়েছে। কিন্তু খাই মেটানোর উপায় পাচ্ছে না। তুলির তৃপ্তিময় চেহারা তার শরীরের খাই যেন তরতরিয়ে বাড়িয়ে দিলো। উফফফফফ…. কতদিন এমন তৃপ্তি সে পায় না।

রমা কলোনির কেয়ারটেকার কে কল দিয়ে অনমের ব্যাপারে জেনে নিলো। রাতের বেলা হুট্ করে অনমের মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে একটা টেক্সট এলো, ‘আমি সব দেখেছি, সব জানি’। অনম টেক্সট পেয়ে ভ্যাবাচেকা খেয়ে গেলো। “সব দেখেছে, সব জানে” তার মানে? অনম রিপ্লাই দিলো,

‘কে আপনি? কি দেখেছেন? কি জানেন?’

‘তুলিকে তো ভালোই খেলছো’

‘মানে? কে আপনি? কি চান? কোন তুলির কথা জিজ্ঞেশ করছেন?’

‘আহা, ভাজা মাছ উল্টিয়ে খেতে জানো না দেখছি! শোনো, এইসব ভণিতা ছাড়ো, তুলির সাথে তোমার পরকীয়ার কথা আমি সবই জানি।‘

অনম বুঝতে পারছে না কি বলবে। অনেক গোপনীয়তার সাথে ও তুলিদের ফ্লাটে গিয়েছিল। তারপরও সেটা গোপন রইলো না! অনম বুঝল এখন স্ট্রেইট ফরোয়ার্ড খেলতে হবে। তাই স্ট্রেইট জবাব দিলো,

‘দেখুন, আপনি কে আমি জানি না, কি চান আপনি? ব্ল্যাকমেল করতে চান?’

এমা, ছি ছি.. ব্ল্যাকমেল করতে যাব কেন! আমি তোমার সাথে দেখা করতে চাই।

‘তাই! কখন কোথায় আসতে হবে, জানিয়ে দিন।

‘হুম.. কাল সকালে, এই ১১ নাগাদ। নাকি কালও তুলির কাছে যাবার প্ল্যান আছে?’

‘না, নেই। কোথায় আসবো?

‘বি-২ ফ্লাটে, আসবার আগ দিয়ে টেক্সট করে জানাবে যে আসছো।‘

‘ওকে।‘

বি-২ ফ্লাট, তার মানে তুলিদের পাশেরটা। তুলিকে এখনই কিছু জানাবে না ঠিক করলো। কাল গিয়ে অবস্হাটা আগে আঁচ করে নেওয়া যাক। দেখা যাক, জল কোথায় গড়ায়। অনম কেয়ারটেকারকে কল দিলো, বি-২ তে কারা থাকে জানার জন্য। জানতে পারলো, অবিনাশ সেন আর তার ওয়াইফ রমা সেন এর কথা। বুঝে নিলো এই টেক্সট আসলে কে করেছে।

পরদিন সকালে ১১ টার দিকে রমাকে টেক্সট দিলো অনম। আসছে। এবার আর পেছন দিয়ে নয়, সামনে দিয়েই গেল। এই বিল্ডিংগটার সিস্টেম হুবুহু তুলিদের মতোন। উপরের ফ্লাটে যাবার সিঁড়ি পেছন দিকে। অনম পৌছুলো, দরজায় নক করতে গিয়ে দেখল খোলাই আছে। এখানকার সব ফ্লাটের সিস্টেমও একই রকম। তাই সরাসরি বসার ঘরে চলে এলো। রমা একটা সোফায় হেলান দিয়ে বসে আছে। পড়নে নীল পাড়ের অফহোয়াইট শাড়ি, সাথে ম্যাচিং নীল ব্লাউজ। রমাকে দেখেই লকলক করে উঠল অনমের বাড়া। উফফফফ…. কি ডাঁশা একটা ফিগার। রমাকে এর আগেও কয়েকবার দেখেছে কলোনীতেই। যদিও আলাপের সুযোগ হয়নি। তবে রমার উপর চোখ ঠিকই পড়েছিল।

রমা- এসো অনম। তোমার জন্য ওয়েট করছি।

অনম- আপনি মিসেস সেন! আপনিই টেক্সট করছিলেন?

রমা- রমা বৌদি ডাকো। হ্যা, আমিই টেক্সট করেছি। এখন ঠান্ডা হয়ে বোসো।

অনম আর কি ঠান্ডা হবে! রমাকে দেখে আরো যেন গরম হয়ে যাচ্ছে ও। ঠিক করলো, যদি ব্লাকমেল করতে চায় তবে রেপ করে দিবে মালটাকে। রমার অপসিটে সোফায় বসলো।

অনম- কি চান আপনি?

রমা- আহহা.. এত উতলা হচ্ছো কেন? আরাম করে বোসো তো। এতো টেনশন নেবার কিছু নেই। কি খাবে? জুস নাকি কফি?

অনম- ( তোমাকে খেতে চাই মাগী ) জুস।

রমা- বোসো, নিয়ে আসছি।

অনম এই ফাঁকে এদিক সেদিক তাকাতে লাগল। ঘরে দুটো বাচ্চার সাথে ফ্যামিলি ছবি অনেকগুলো। বর বেশ বয়স্ক। অবশ্য রমার বয়েসও কম হবে না। কিন্ত ফিগারটা একদম বাস্টি। মাইগুলো কি বিশাল বড় বড় আর পোদটাও দারুণ লদলদে। রমা দু গ্লাস জুস নিয়ে ফিরলো।

অনম- তা কি জন্য আমাকে ডাকলেন, বললেন না তো?

রমা- ভয় নেই, ব্লাকমেল করবো না। এমনি আলাপের জন্য।

অনম- তাই? তা আমার সাথে আবার কি আলাপ?

রমা- কদ্দিন ধরে চলছে তুলির সাথে? সত্যি বলবে কিন্তু।

অনম- বেশি দিন নয়। দিন চারেক আগে পরিচয় হলো। আর গত পরশু থেকে শুরু।

রমা- বাহ্ বাহ্… দু দিনেই বিছানায় তুলে নিয়েছো!

অনম- চাইলে একদিনেই তোলা সম্ভব।

রমা- বাহ্.. বেশ কনফিডেন্স আছে দেখছি। তা এমন করে কতজনকে তুলেছো?

অনম- অসংখ্য। তবে এ কলোনীতে তুলিকেই প্রথম।

রমা- হুমম… তা আর কাউকে তুলবার ইচ্ছে আছে নাকি?

অনম- কেন নয়? সুযোগ পেলে আরো তুলবো।

রমা- বেশ বেশ… এই কলোনীতে অনেক পাবে। লেগে থাকো।

অনম- তা আর বলতে।

রমা- একটা প্রশ্ন করবো? কাল ক’বার খসিয়েছো তুলিকে?

অনম- জানি না, ৯-১০ বার হবে হয়তো।

রমা- ইশশশহহহহ…. এত্তো! ক’বারে?

অনম- ৩ বারে।

রমা- মানে কাল ৩ বার হয়েছে?

অনম- হ্যা।

রমা- ওয়াও! সত্যি বলছো তো?

অনম- তুলিকে ডেকে নিন না, ওই বলুক।

রমা- উমমমমম…. দারুণ তো!

রমার খুব খাই উঠে গেছে। সেই কবে থেকে চোদন সুখ থেকে বঞ্চিত সে। আগে শহরের দিকে থাকতে বেশ কিছু নাগর জুটিয়েছিল। তাই নিয়মিত চোদন সুখ পেত সে। কিন্তু এই কলোনীতে তেমন একজনও ছিল না যাকে ফুঁসলিয়ে ঘরে আনবে চোদা খাওয়ার জন্য। আজ অনমকে পেয়েছে সে। কোন ভাবে যদি ফুঁসলে নেয়া যায়। তবে অনেকদিনের খাই মেটাতে পারতো। অনমও ঠিক তেমনটাই ভাবছে। কোনভাবে যদি মালটাকে পটানো যায়। তাহলে আরেকটা লদলদে শরীর পাবে ও চোদার জন্য।

অনম- কি ভাবছো, বৌদি?

রমা- না, তেমন কিছু না। তুলি ভীষণ সুখ পেয়েছে কাল, তাই না?

অনম- ভীষণ সুখ পেয়েছে। এত সুখ ও কখনো পায়নি।

রমা- উমমম…. তাই।

অনম- হ্যা, আমি যাকে বিছানায় নিই, সবাই এই কথাই বলে।

রমা- ইশশশহহহ… জাদু জানো নাকি?

অনম- হ্যা, ভীষণ জানি। একদম জাদু মন্ত্রে ভুলিয়ে রাখি।

রমা- এখন কি কাউকে সে জাদুতে ভুলাতে ইচ্ছে করছে না?

অনম- করবে না, কেন?

রমা- কাকে ভুলাতে ইচ্ছে করছে এখন?

অনম বুঝে নিয়েছে রমা কি চায়। আসলে ব্লাকমেল না, রমা চোদা খেতেই চায়। কিন্তু সরাসরি বলছে না। তাই অনম ডিশিসন নিলো ফ্রন্টেই খেলবে। সোফা ছেড়ে উঠে রমার পাশে গিয়ে বসে পড়লো। রমা বুঝলো কাজ হচ্ছে। অনমেরও সায় আছে। আর থাকবেই বা না কেন! সে কি ফেলনা নাকি! এখন অনম যদি একটু এপ্রোচ করে তবেই ঢলে পড়বে ও অনমের ওপর।

অনম- সামনে যে আছে, তাকে।

রমা- ইশশশহহহ… সে তো বুড়ি হয়ে গেছে। তাকে ভুলিয়ে কি তোমার মন ভরবে?

অনম- কই বুড়ি! আমার সামনে যে আছে, সে তো পুরো যৌবনের ডিপো।

রমা- উমমমম…. অমন করে বোলো না, অনম। ফেঁসে যাব পরে।

অনম- ফাঁসাতেই তো চাই, বৌদি। আমার জাদু মন্ত্রে তোমাকে ভুলাতে চাই।

রমা- ইশশশহহ… আমি সুখের কাঙ্গাল গো।

অনম- তোমাকে আমার জাদু মন্ত্রে ভুলিয়ে সুখ দেবো, বৌদি।

রমা- উমমমমম…..

অনম ঝুঁকে পড়লো রমার উপর। চার ঠোঁট এক হলো। রমা অনমকে জাপটে ধরে ঠোঁট চুষতে লাগল। অনমও থেমে নেই। রমার নধর শরীরে হাত বুলিয়ে বুলিয়ে কচলে যাচ্ছে। দু জনেই পাল্লা দিয়ে ঠোঁট চুষছে। অনম রমার শাড়ির আঁচল ফেলে দিলো। রমা খুলছে অনমের শার্টের বাটন। এরই ফাঁকে একবার লিপ লক ভাঙলো।

অনম- বেডরুমে নেবো তোমাকে, বৌদি।

রমা- উফফফফ… নিয়ে চলো আমাকে।

আবারো লিপলক। কিস করতে করতেই রমাকে নিয়ে বেডরুমে গেল। রমা অনমকে বিছানায় ফেলে দিয়ে ওর উপর উঠে পড়লো। আর চরম ভাবে ঠোঁট চুষতে লাগল অনমের। শার্ট তো খুলে নিয়েছে আগেই। অনম রমার পিঠে হাত নিয়ে ঘষতে ঘষতে ব্লাউজের বাটন খুলে দিলো। তারপর রমাকে নিজের সাথে চেপে এনে খুলে নিলো ব্লাউজ। চার হাত পা রমার সাথে জড়িয়ে নিয়ে পলটে বিছানায় শুইয়ে দিয়ে ওর উপর উঠল। ডমিনেট হতে পছন্দ করে না অনম। ডমিনেট করতে চায়। রমাকে শুইয়ে দিয়ে ওর ব্রাউন কালারের সেক্সি ব্রা খুলে নিলো অনম। ব্রা খুলে নিতেই তরমুজ সাইজের বিশাল মাই দুটো যেন ঝলকে মুক্ত হয়ে গেল। অনম হামলে পড়লো মাইয়ের উপর। চেটে চুষে একাকার করে দিচ্ছে। কালচে বাদামী বোঁটা দুটোয় আলতো করে কামড়ে দিতে দিতে ভীষণ ভাবে রগড়ে দিচ্ছে। রমা দু হাত দিয়ে অনমের মাথা চেপে ধরে আছে মাইয়ের উপর। পুরো ১০ মিনিট ধরে মাইয়ে হামলা চালিয়ে ছাড়লো এবার অনম। রমা পুরো দিওয়ানা হয়ে গেছে। এতো নিপুণ ভাবে মাইয়ে চোষা খায়নি সে। আর অনমের আলতো কামড় গুলো তাকে ভীষণ সুখ দিচ্ছিলো।

রমা- উফফফফ… আমাকে ধ্বংশ করে দেবে নাকি গো, ঠাকুরপো!!

অনম- ধ্বংশ করতেই তো এসেছি, বৌদি।

রমা- আমি ধ্বংশ হতে চাই… উমমম…।

অনম রমার নিটোল মেদযুক্ত পেটি চাটতে চাটতে গভীর নাভিতে হামলে পড়লো। চুসতে চুসতে জিভ ভরে দিলো নাভির ফুঁটোয়। জিভ চোদা শুরু করল। উফফফফ….. শিৎকার দিয়ে উঠল রমা। বেশ সুখ পাচ্ছে সে নাভিতে জিভ চোদা খেয়ে। নাভি চুসতে চুসতেই অনম দু হাতে দু মাই কচলে দিচ্ছে।

রমা- আহহহহহ… ঠাকুর পো! কি সুখ দিচ্ছো গো তুমি। আহহহহ……

অনম নাভি ছাড়ল রমার। উঠে বসে রমার পেটিকোটের বাটন খুলে নিলো। রমা পা উঁচিয়ে সাহায্য করলো। রমার প্যান্টির গুদের কাছটায় পুরো ভিজে উঠেছে। অনম নাক ঘষতে লাগল ওখানটায় প্যান্টির উপর দিয়ে। উমমমম…. রমা নিজেই প্যান্টির লাইনিং ধরে নামিয়ে দিলো। অনম বাকিটা টেনে খুলে নিলো। অনম রমার গুদটাকে ভাল মতো দেখতে লাগল। রমার নধর শরীরের মতোই ফুলটুসি গুদ। গুদের কাছটায় বাল। বেশ অনেকদিন কাটে না হয়তো। অনম যদিও বালহীন গুদ প্রেফার করে বেশি। তবে এটাও মন্দ নয়। অনম রমার পা চেগিয়ে ধরে মুখ ঘষা শুরু করলো গুদে।

অনেক অনেক দিন পর গুদে ঠোঁটের স্পর্শ পেল রমা। আহহহহ…. শিৎকার বেরিয়ে এলো মুখ দিয়ে। গুদ চোষা খেতে দারুণ পছন্দ করে রমা। কতবার যে গুদ চুষিয়ে রস খসিয়েছে তার ইয়ত্তা নেই। অনমের মাথা চেপে ধরলো সে গুদে। অনম তীব্র ভাবে চুষছে গুদ। জলে থইথই করছে গুদটা। চেটে পুটে সে জল পুরোটা খেয়ে নিচ্ছে অনম। তবুও শেষ হয় না জল। কখনো বা দুটো আঙ্গুল এক করে ভরে দিচ্ছে গুদের ভেতর। চরম সুখ পাচ্ছে রমা, অনমের সামনে গুদ কেলিয়ে দিয়ে। অনমের চুল খামছে ধরে নিজেই ওর মাথা চেপে ধরে গুদ খাওয়াচ্ছে। অনম রমার ক্লিট মুখের ভেতর পুরে নিয়ে ৩ টা আঙ্গুল একযোগে ঢুকিয়ে দিলো রমার গুদে। রমা আর সহ্য করতে পারছে না। এমনিতেই অনেক দিন ধরে পুরুষ সঙ্গ থেকে বঞ্চিত সে। আর এখন অনম যেভাবে সুখ দিয়ে যাচ্ছে তাকে, আর নিতে পারছে না সে। অবশেষে জল খসিয়ে দিলো সে।

রমার নিঃসৃত জল চেটেপুটে খেল অনম। তারপর মুখ উঠালো গুদ থেকে। রমা অনমকে নিজের দিকে টেনে শুইয়ে দিয়ে ওর ঠোঁট চুষা শুরু করলো। অনমও পিছিয়ে রইলো না। সমান তালে রমার জুসি ঠোঁট দুটা চুষলো। অবশেষে ৫ মিনিট পর লিপলক ভাঙল দু জনের।

রমা- উফফফফ…. ঠাকুরপো। তুমি সত্যিই জাদু জানো গো।

অনম- এখনও তো আসল জাদু দেখাই নি।

রমা- কোনটা? তোমার ওটা?

অনম- গুদ চাটিয়ে জল খসিয়ে আবার এটা ওটা কি, হ্যা? নাম বলতে পারো না?

রমা- ইশশশহহহ…। দাও এবার আমাকে। আমার গুদে ভরো।

অনম- উহু, এখনই নয়। আগে আমার বাড়া চুষবে।

রমা- ইশশশহহহ…. তুলি চুষেছে?

অনম- চুষেছে মানে! মুখ চোদা খেয়েছে।

রমা- উফফফফ…..

অনম বেড থেকে উঠে দাঁড়াল। রমা এগিয়ে এসে প্যান্ট খুলে নিলো। জাঙিয়ার নিচ থেকেই ঠাটিয়ে তাঁবু হয়ে আছে বাড়াটা। রমা জাঙিয়ার উপর দিয়েই বাড়াটা কে দেখে খুশিতে ডগমগ হয়ে উঠল। উফফফফ…. বিশাল সাইজ তো! জলদি জাঙিয়া খুলে নিলো সে। লাফ দিয়ে খাঁচা ভেঙে বেরিয়ে এলো যেন বাঘ। রমার চোখ চকমকিয়ে উঠল। উফফফ… কি বিশাল সাইজ আর কত্তো মোটা। এমন বাড়ার চোদন খেলে তার নারী জীবন সার্থক। বাড়ার চামড়া কয়েকবার উপর নিচ করে বাড়ার উল্টো পিঠ থেকে চাটতে শুরু করলো বহু বাড়া চোষায় অভিজ্ঞা রমা। চাটতে চাটতে এসে মুন্ডিতে এসে থামল। তারপর মুখে পুরে নিলো মুন্ডিটা। আহহহহহ…. মুখ দিয়ে সুখ বেরিয়ে এলো অনমের। রমার মুখের ভেতরটা গুদের মতোই গরম। অনম রমার চুলের মুঠি ধরে ঠেলে ঠেলে বাড়া চোষাতে লাগল। রমা এক্সপার্ট খানকিদের মতো অনমের বাড়া চুষতে লাগল।

বাড়া চুষিয়ে দারুণ সুখ পাচ্ছে অনম। আর এর মধ্যেই মুখ চোদা দেবার বাই উঠলো। জোরে জোরে ঠেলতে লাগল বাড়া রমার গুদের ভেতর। রমার চুলের মুঠি শক্ত করে ধরে মুখের ভেতর ঠাপ দিতে লাগল। ঠাপ পড়তেই অক্ অক্ করে কঁকিয়ে উঠল রমা। অনমের বাড়া তার গলায় ঢুকে পড়েছে। অনমের পাছা খামছে ধরেছে সে ব্যালান্স রাখার জন্য। চোখ দিয়ে পানি গড়াচ্ছে। অনম মিনিট কয়েক মুখ চোদা দিয়ে তারপর থামল। বাড়া বের করে নিলো।

রমা- উফফফফ…. ঠাকুর পো! কি করলে এটা! উফফফফ….।

অনম- তোমার সেক্সি মুখটা চুদতে ভীসণ ইচ্ছে হয়েছিল গো, বৌদি।

রমা- উফফফ… ঠাকুরপো! তুমি একদম দস্যু।

অনম- তা কেমন লেগেছে এই দস্যুর অত্যাচার?

রমা- দারুণ ঠাকুর পো। এখন যে আসল অত্যাচার চাই আমার।

অনম- এখনই তোমার ইচ্ছে পূরণ করছি, আমার সেক্সি বৌদিমনি।

রমা- এসোওওও না….।

কিন্তু অনমই তখনই কথা রাখলো না। রমাকে শুইয়ে দিয়ে ওর উপর উঠল ঠিকই। কিন্তু রমার নিটোল বিশাল বড় বড় মাই দেখে আর লোভ সামলাতে পারল না। রমার পেটের কাছে বসে দু হাতে ২ নম্বর ফুটবল সাইজের মাই দুটোর মাঝখান দিয়ে নিজের ঠাটিয়ে থাকা বাড়া ভরে দিলো। বিশাল উঁচু দুটো পাহাড়ের বিভাজিকায় অনম ওর বাড়া চালাচ্ছে। আহহহহ… দারুণ ফিল পাচ্ছে অনম রমাকে মাইচোদা দিয়ে। এমনটা আশা করেনি রমা। তার শরীর যেন আরো তাতিয়ে উঠল। অনম দুই হাতের দুটো বৃদ্ধাংগুল দিয়ে রমার বোঁটাদুটোকে রেডিওর নব ঘোরানোর মতো করে চটকে দিচ্ছে। রমা পাগল হয়ে নিজেই নিজের মাই দুটো চেপে ধরছে অনমের বাড়ার সাথে। মিনিট কয়েক এভাবে মাইচোদা খেলো সে। কিন্তু তার গুদে যে বান ডেকেছে। একটা মুষকো বাড়া ছাড়া আর কিচ্ছু চায় না সে এখন।

রমা- উফফফ.. ঠাকুরপো আর পারছি না গো। এবার ঢোকাও না।

অনম- কি ঢোকাবো বৌদি সোনা?

রমা- তোমার বাড়া আমার গুদে ঢোকাও গো। আমাকে ছুলে দাও।

অনম- উমম… গুদ ছুলতে চাওয়ার এত শখ! দাড়াও তোমাকে এবার ছুলে দিচ্ছি।

রমা- উফফফ… এসো ঠাকুরপো।

অনম রমার থাইদুটো চেগিয়ে ধরলো দু পাশে। বাড়া সেট করল রমার পাকা গুদে। তারপর এক ঠাপে অর্ধেকটা বাড়া ঢুকিয়ে দিলো গুদের ভেতর। আহহহ… অবেশেষে দীর্ঘদিনের উপোস কাটলো রমার। অনম পরের জোরালো ঠাপে পুরো বাড়া গেঁথে দিলো।

রমা- আহহহহহহ…. ঠাকুরপো। কি বিশাল তোমার বাড়া গো!!

অনম কথা না বাড়িয়ে ঘপাঘপ ঠাপ চালাতে লাগল গুদে। সুখে পাগল হয়ে যাচ্ছ রমা। বহুদিন পর তার গুদে এমন তাগড়াই বাড়া ঢুকেছে। সেই স্কুল লাইফে এক টিচারের কাছে এমন চোদা খেত তারপর এমন জবরদস্ত চোদন তার গুদে পরেনি। অনম রমার মাইদুটো দু হাতে কচলাতে কচলাতে হালকা উঁবু হয়ে ঠেসে ঠেসে গুদ ঠাপাচ্ছে। রমা অনমের গলা জড়িয়ে ধরে ওর উপর টেনে আনলো।

রমা- ইশশশ…. আর জোর নেই বোকাচোদা। আরো জোরে ঠাপা না। নাকি আমার গুদের সাথে পেরে উঠছিস না।

অনম- শালী রেন্ডি মাগী। আরো জোরে ঠাপ খেতে চাস! সামলাতে পারবি তো পরে!

রমা- দে না দেখি কতো জোরে দিতে পারিস। আহহহহহহ…..

অনম- তাহলে নে। দেখবো কেমন ঠাপ খেতে পারিস।

অনম আরেকটু গতি বাড়িয়ে দিলো। কোনো ঠামাঠামি নেই। কল দেওয়া মেশিনের মতো ঠাপ চলতে লাগল রমার গুদে। এবার সত্যিই সামলানো কষ্ট হয়ে উঠতে লাগল রমার জন্য। যদিও এরকম ঠাসা ঠাসা চোদন খেতেই সে পছন্দ করে। অনম রমার উপর আধ শোয়া হয়ে ঠাপাতে ঠাপাতে এক হাত দিয়ে একটা মাই চেপে ধরলো। পাল্টিয়ে পাল্টিয়ে দুটো মাই দারুন ভাবে চটকাতে লাগল। মিনিট দশেক এভাবে ঠাপ চলতে আর রাখতে পারল না রমা। দ্বিতীয় বার জল খসাল।

রমা- আহহহ…. ঠাকুরপো। সত্যিই তুমি জাদু জানো গো।

অনম- বলেছিলাম না! একদম সুখে পাগল করে দেবো।

রমা- উফফফফ…. এবার আমি সুখ দেবো তোমাকে।

রমা অনমকে বিছানায় শুইয়ে দিয়ে নিজে উপরে উঠল। এবার সে ঠাপাতে চায়। অনমের দু সাইডে পা রেখে একদম সটান বসে পড়লো বাড়ার উপর। গুদে বাড়া ঢুকতেই আহহহহ… করে শিৎকার দিয়ে উঠল রমা। যতো পাকা গুদই হোক অনমের বাড়া ঢুকতে গেলে শুরুতে গুদে চাপ পোহাতেই হবেই। রমা বাড়ার উপর উঠ-বস শুরু করে দিলো একটুকু সময় নষ্ট করে। মনের মতো বাড়া পেয়েছে আজ সে। যে করেই হোক পুরোটা উসুল করে নেবে সে। অনম লোভাতুর চোখে রমার মাই দুলুনি দেখতে দেখতে হাত বাড়িয়ে দিলো মাইয়ে। দু হাতে রমার দু মাই কচলে ধরলো। রমা পাগলের মতো কোমড় ওঠা নামা করে ঠাপ খেয়ে চলছে। মিনিট দশেক ধরে এই উদ্দাম ঠাপ চললো। ঠাপিয়ে ক্লান্ত হয়ে গেছে রমা। দু বার জল খসিয়েছে আগেই। তার উপর এখন আবারও জল খসানোর পথে সে।

অনম চার্জ নিলো এতক্ষণে। নিচ থেকে কোমড় উঁচিয়ে বাড়া ভরছে গুদের ভেতর। আর দু হাতে মাইয়ের উপর টেপন ঝড় তো চলছেই। অনম তল ঠাপ দিতেই রমা সামলে রাখতে পারল না। এলিয়ে শুয়ে পড়লো অনমের উপর। অনমও গতি বাড়িয়ে চোদাচ্ছে। রমা সামলাতে পারছে না আর। বাড়াখেঁকো হিসেবে বেশ নামডাক আছে তার বান্ধবি মহলে। আর সে কি না অনমের হাতে পড়ে তৃতীয়বার জল খসানোর পথে। নাহহহহ…. আর ধরে রাখতে পারছে না সে। আবার খসাবে সে। অনমকে জাপটে ধরে ওর বুকে ঘাড়ে গলায় লাভ বাইট করতে লাগল। অনমও বুঝে গেল আবার খসাতে চলেছে রমা। এক হাত সরিয়ে নিয়ে গিয়ে পোদের দাবনায় নিয়ে কচলাতে লাগল। তর্জনীটাকে নিয়ে গেল পোদের ফুঁটোয়। আলতো করে ঘষতে লাগল পোদে। আহহহহহহ…… আর পারবে না রমা। অনম তাকে নিঃশ্বেষ করে দিচ্ছে। তৃতীয়বারের মতোন জল খসাল রমা। অনম রমাকে পলটে দিয়ে উঠে পরলো। রমাকে উপুড় হতে বলে ওর পেছনে গিয়ে পোদের কাছে বসলো। পেটের নিচটায় একটা বালিশ রেখে দিয়ে পোদটাকে উঁচিয়ে তুললো তারপর টরটয়েস পসিশনে বাড়া গাঁথতে লাগল গুদে। সাথে রমার মাখনের তাল পোদের দাবনা কচলানো তো রয়েছেই। আহহহহহ…. অনমের প্রলয়ংকারী ঠাপে দিশা হারিয়ে ফেলছে রমা। অনম যেন এক চোদন মেশিন। ঠাশ্ ঠাশ্ শব্দে ঠাপিয়ে চলছে রমার গুদ। আরো পাক্কা দশ মিনিট ধরে এই ধ্বংসাত্বক চোদন চললো। অনমেরও সময় হয়ে এসেছে। রমার গুদের গরম তার প্রকান্ড বাড়াকে সেঁকছে। এতক্ষণ ধরে রাখতে পারলেও আর পারছে না। তার উপর তিন বার জল খসানোর পরও মাগীটা গুদ দিয়ে বাড়া কামড়ে ধরছে। অনম উঁবু হয়ে শুয়ে পড়লো রমার উপর

অনম- কোথায় ফেলবো, বৌদি?

রমা- আহহহহ… ভেতরেই ফেল সোনা। সেফ পিরিয়ড চলছে।

অনম- ওকে বৌদি।

রমা- আরেকটু জোরে করো ঠাকুরপো। আমারও হবে আবার। আহহহহহ……।

অনম আরেকটু বেগ বাড়িয়ে দিলো। যদিও এই পজিশনে গতি খুব একটা বাড়ানো যায় না। তাই অনম রমাকে উঠিয়ে দিয়ে ডগি পজিশনে আনলো। এবার ঠাপের কোন কমতি নেই। রমা হাড়ে হাড়ে টের পেল ডগি পজিশনেও অনম ভয়ংকর। এতক্ষণ জল কাটছিল অল্প অল্প করে। এবার যেন মুহূর্তে বেড়ে গেল সেটা। অনম তীব্র বেগে ডগি করছে রমাকে। আহহহহহ….. ওহহহহহ…. ইশশশহহহ….. আরো জোরেএএএ…. আহহহহহ….. শিৎকার ক্রমাগত চলছে রমার মুখ থেকে। রমার শিৎকার আরো তাঁতিয়ে দিচ্ছে অনমকে। গূণে গূণে আরো পঞ্চাশটা ঠাপ চালিয়ে মাল ঢালল ও। অনমের তপ্ত মালের স্পর্শ গুদে পড়তেই রমাও আর নিজেকে আটকালো না। খুলে দেওয়া কলের মতো জল খসিয়ে দিলো। অনমের বীর্য আর রমার গুদের জল একত্র হয়ে গড়িয়ে পড়ছে রমার পা বেয়ে। অনমের শরীরে আর জোর নেই। চোদানোর সময় অসুরের মতো ঠাপায় সে। কিন্ত চোদন শেষে ধকলটা টের পাওয়া যায়। তবে এটা কোন সমস্যাই না। কিছুক্ষণ রেস্ট নিলেই আবার ঘোড়ার মতো তেজ ফিরে আসে।

রমা- উফফফ… পুরো নিংড়ে নিলে গো আমাকে, ঠাকুরপো।

অনম- তুমিও কি কম নাকি বৌদি। ওমন পাকা গুদ তোমার। আর কি ভীষণ গরম।

রমা- তাই বুঝি! জানো, অনেকদিন পর আসল তৃপ্তি পেয়েছি গো। তুমি আসলেই একটা মরোদ।

অনম- তাই?

রমা- এখন বুঝেছি কেন তুলি পর পর দু দিন তোমাকে ডেকে নিয়েছে। শহরে যাবার নাম করে সারাটা দিন তোমার গাঁদন খেয়েছে। এমন জিনিস পেলে যে কেউ এটা করবে।

অনম- তুমি করবে?

রমা- আমার করতে হবে না। আমার দরজা তোমার জন্য সব সময় খোলা থাকবে। তোমার যখন ইচ্ছে হবে চলে আসবে।

অনম- বেশ তো।

রমা- কলোনীতে আর কাউকে নেবে?

অনম- ইচ্ছে তো আছে বৌদি।

রমা- তাহলে তোমাকে ভাবতে হবে না। আমি ব্যবস্হা করে দেবো।

অনম- আহ্ এমন একটা বৌদিই তো চাই। নিজেকেও দেবে আবার ঠাকুরপোর জন্য খুঁজেও দেবে।

রমা- অনেক হয়েছে, এবার বাড়ি যাও। কল দিলে সময়মতে চলে আসবে। আমি আরো চাই।

অনম- যো হুকুম, বৌদি রাণী।

অনম বেড়িয়ে আসলো রমাদের ফ্ল্যাট থেকে। শুরুতে ভেবেছিল হয়তো কলোনী ছাড়তে হবে। এখন তো কলোনীতে আরো কিছু গুদের সন্ধান পেয়ে যাবে ও। যাক অনেক ধকল গিয়েছে আজকে। আজকের দিনটা শুধুই রেস্ট।

এরপর থেকে কলোনীতে বেশ দারুণ কাটতে লাগল অনমের চোদনলীলা। কোনদিন বিকেলে সকলের অলক্ষে তুলির রসালো চমচমে গুদটাকে ইচ্ছেমতো ধুনতে লাগল। আবার কখনো বা রমার পাকা গুদে মজে থাকল। গত কিছুদিনে তুলিকে বেশি পায়নি অনম। মাত্র দু বার। তবে এ দুবারই ৩-৪ বার করে জল খসিয়ে তুলিকে পুরো নিংড়ে খেয়েছে অনম। অন্যদিকে রমা বৌদির অত ঝামেলা নেই। বাচ্চারা সকালে স্কুলে চলে গেলে পুরো দিনটাই ফ্রি। ১০ টার পর থেকে যে কোন সময়ই রমাকে চুদতে পারে অনম। তবে রমা বৌদির মধ্যে একটা ডমিনেটিং টেনডেন্সি আছে। রমা ডমিনেট করতে পছন্দ করে। তবে অনম যখন টপ গিয়ারে রমার গুদ ঠাপানো শুরু করে তখন এই ডমিনেশন নেমে যায়। রমা অনমকে বলেই দিয়েছে যে, অনমই তার লাইফে ২য় পুরুষ যে চুদে চুদে তার ডমিনেট করার ইচ্ছে কমিয়ে দিতে পারে। ১ম পুরুষ ছিল রমার স্কুলের স্পোর্টস টিচার। পুরো ৩ বছর সে রমার গুদ ধুনেছে। সেই স্পোর্টস টিচারের একটা ফ্যান্টাসী ছিল, ২-৩ টে গুদ একসাথে নেবার। আর সেখান থেকেই রমার মেয়েদের শরীরের ওপরও এক ধরণের ফ্যান্টাসী কাজ করে। টিচার প্রায়ই ২-৩ টে গুদ একসাথে নিতো। আর সে সময়ে টিচারের অটোচয়েজ হয়ে রমা থাকতোই। প্রায় সময় কচি কচি স্কুল গার্লদের ফুঁসলিয়ে টিচারের কাছে নিয়ে যাওয়ার দায়িত্ব ছিল ওর উপর। আর সেটি খুব ভালো ভাবেই পালন করতো রমা। টিচার একটা গুদ যখন ধুনতো তখন রমা অন্য গুদের ওপর ডমিনেট করতো। আর সেই সুপ্ত অভ্যেস এখনো রয়ে গেছে। তাই সুযোগ খুঁজে কমবয়সী একটা নারী শরীরকে নিজের ডমিনেশনে নেবার। কয়েক জনের দিকে চোখ রয়েছে রমা বৌদির। তবে শুধু যে মেয়েদের ওপরই ডমিনেশন করার ইচ্ছা তা কিন্তু নয়। পুরুষের ওপরও ডমিনেশন করতে চায়। এতোদিন সবার সাথে সেটা পারলেও অনমের সাথে পেড়ে উঠে না। অনমের বাড়া তার গুদে ঢুকলে উল্টো তার ডমিনেট হবার ইচ্ছে বেড়ে যায়।

২ দিন ধরে তুলি বা রমা কাউকেই পায়নি অনম। রমা বৌদিরা কোথায় যেন বেড়াতে গিয়েছে। সপ্তাহ খানেকের আগে আসবে না হয়তো। অন্যদিকে তুলি সুযোগ বের করতে পারছে না। কিছুদিন কাজের চাপ কম থাকায় ওর বর জলদি ঘরে ফেরে। অনম একবার ধরলে অন্তঃত ২ ঘন্টার আগে তুলিকে ছাড়ে না। তাই এতখানি সময় বের করা তুলির জন্য সমস্যা হয়ে গিয়েছে। ওদিকে রমা বৌদিও নেই যাতে করে মেয়েকে ওদের কাছে রেখে এসে অনমের চোদা খাবে। তবে মিট যে হচ্ছে না এমনটা নয়। বিকেলের দিকে অনম ঠিকই তুলিদের ফ্ল্যাটে যায়। তুলিকে কচলে নিয়ে গুদ চুষে জল খসিয়ে দিয়ে আসে। আবার কখনোবা তুলিকে দিয়ে বাড়া চুসিয়ে ওর মাইয়ে ফ্যাদা ফেলে আসে। কিন্তু একটা কমপ্লিট চোদনের সুযোগটুকু পাচ্ছে না অনম। তুলিকে ২০-৩০ মিনিট নিংড়ে আসল মজাটা পায় না ও। তাই পরিপূর্ণ একটা চোদনের অপেক্ষায় আছে।

বিকেল বেলা পুকুর ঘাটে বসে আছে অনম। সাথে প্রিয় ভায়োলিনটা আছে। বসে বসে প্রকৃতির শোভা দেখছে। হঠাৎ পেছনে খুঁট করে একটা শব্দ হতে মৌনতা ভঙ হলো। অনম পেছনে তাকিয়ে দেখতে পেল একটা মেয়ে, বয়স আন্দাজ ১৯-২০। ফ্লাফি ফিগার, নাদুস নুদুস শরীর, উজ্জ্বল শ্যামবর্ণ রং, বেশ লদলদে। সারা শরীর থেকে যেন যৌবন চুয়ে চুয়ে পড়ছে। দেখতেও দারুণ। গোলগাল মুখ, নাকটা টিকালো। চোখ দুটিও বেশ সুন্দর। মেয়েটিকে দেখে অনমের ভেতরে চোদনপোকা কূট কূট করে উঠল। মালটাকে পেলে গত কয়দিনের উপোষ ভাঙবে ওর। অনম মেয়েটির সারা শরীরটাকে স্ক্যান করে নিয়ে মুখ খুললো,

অনম- কিছু বলবেন?

মেয়ে- আজ ভায়োলিন বাজাবেন না?

অনম- বাজাবো তো, তবে মুড পাচ্ছি না।

মেয়ে- ওহহো, আইম স্যরি। আপনার মুড নস্ট করে দিয়েছি হয়তো।

অনম- আরেহ সেরকম নয়। আপনি মুড নস্ট করেননি। স্যরি বলতে হবে না।

মেয়ে- যাক, আমি ভাবলাম আমার জন্য বাজাতে পারছেন না।

যাই হোক, আমি মৌমিতা বোস। বন্ধুরা মৌমি বলে ডাকে।

অনম- (মালটার শরীরটার মতো নামটাও সেক্সি) বাহ্ বেশ মিষ্টি নাম তো। আমি অনম রয়।

মৌমি- থ্যাংক ইউ। আপনি রেগুলার আসেন, তাই না?

অনম- হ্যা, রেগুলার না হলেও প্রায়ই আসা হয়। এখানে ভায়োলিন বাজাতে ভাল লাগে।

মৌমি- হ্যা, দারুণ জায়গা। আচ্ছা আপনার সাথে মিস্টি চেহারার একজন মেয়ে কে মাঝে মাঝে দেখি। কে উনি? আপনার ওয়াইফ?

অনম- নাহ্, আমি এখনো বিয়েই করিনি। উনি এই কলোনীতেই থাকেন। বন্ধুই বলতে পারেন।

মৌমি- ওহহ, উনিও তাহলে আপনার ভায়োলিন শুনতে আসেন?

অনম- হ্যা, তা বলতে পারেন।

মৌমি- আমাকে প্লিজ তুমি করে বলবেন। আমি আপনার ছোটই হবো।

অনম- বেশ। আমাকেও তুমি করে বলতে হবে তাহলে।

তারপর অনেকক্ষণ ধরে আলাপ চললো দু জনের। অনম ভায়োলিন বাজিয়ে শোনাল। আর সেই ফাঁকে মৌমিতার কচি শরীরটাকে চোখ দিয়ে ছানল। মালটাকে তুলতে পারলে বেশ দারুণ হতো। অনেকদিন কচি মাল খায় না অনম। মৌমি অনমের কামুক চাহনী ঠিকই ধরতে পারল। ওর শরীরটার দিকে ছেলে- বুড়ো সবাই তাকায়। কিন্তু কাছ থেকে অনমের কামুক চাহনী ওর ভেতরে কেমন যেন আলোড়ন তুলেছে। হঠাৎই একটা আবদার করে বসলো মৌমি। তাকে ভায়োলিন বাজানো শিখাতে হবে। আসলে সত্যি বলতে মৌমিতা অনমের ওপর ক্রাশ খেয়েছে। তাই অনমের সাথে একটু বেশিক্ষণ সময় কাটানোর সুযোগ খুঁজছে। মৌমিতার আবদার যেন অনমের পোয়াবারো। ও নিজেই ভাবছিল মাছটাকে কিভাবে জালে তোলা যায়। এখন তো মাছ নিজে এসেই জালে আটকাতে চাইছে। অনম পরদিন বিকেলে টাইম সেট করলো। তবে পুকুর পাড়ে নয়। অনম বা মৌমিদের ফ্ল্যাটে, তবে সবচেয়ে ভাল হয় অনমের ফ্ল্যাটে। ও জানে, এমন খোলা জায়গায় মালটাকে নেয়ার চান্স নেই আবার মৌমিদের ফ্ল্যাটে কেউ থেকে থাকলে সেখানেও তুলতে পারবে না ওকে। তাই সবচেয়ে বেস্ট জায়গা নিজের ফ্ল্যাট। অনম মৌমির হোয়াটসএপ নম্বর নিয়ে নিলো। আজ সারা রাত ধরে মালটাকে ফুঁসলাবে। যাতে করে পরদিন বিকেলে সময়ের মধ্যেই মালটাকে চুদে দিতে পারে।

পুরো বিকেলটাই অনম মৌমির ক্লোস হবার ট্রাই করে গেল। বলা যায় সফলও হলো অনেকটাই। মৌমির ব্যাপারে অনেক কিছু জানতে পারল। মালটা নার্সিং এ ভর্তি হয়েছে এ বছর, শহরে একটা নার্সিং ইন্সটিটিউশনে। ওর সকালটা ওখানে নার্সিং শিখেই কাটে। তারপর দুপুরে ফিরে আসে কলোনীতে। E-2 হচ্ছে ওদের ফ্ল্যাট নম্বর। বলতে বলতে অনেক কথাই বলে ফেললো মৌমি। ওর হবি, প্যাশন, ফ্রেন্ডস সব কিছু সম্পর্কে জেনে গিয়েছে অনম। নিজের ব্যাপারেও কিছু জানালো ও। বেশ ভাল একটা ফ্রেন্ডলি সম্পর্ক গড়ে উঠল দু জনের মধ্যে। তবে মৌমিকে প্রচন্ড আলোড়িত করে তুলছে অনমের বুভুক্ষু কামনার চাহনি। অনম যখন ওর কথা শুনতে শুনতে ওর পুরো শরীরটার উপর লোলুপ ভাবে চোখ বুলাচ্ছে, তাতে বাইরে দিয়ে না বোঝা গেলেও নিজের ভেতরটা কেমন যেন হয়ে যাচ্ছে ওর। উফফফফ…. কতটা বুভুক্ষের চাহনি। মৌমিতা ভাবছে ও যদি একটু ইশারা দেয়, তাতেই হয়তো ঝাপিয়ে পরবে এই লোকটা। তারপর…. ভাবতেই আরো যেন শিউরে উঠছে মৌমি। ওর লোভনীয় শরীরটাকে পেলে পুরুষরা কি করতে পারে তা ভাবতেই কেমন যেন অনুভূতি হয়। যদিও গুদে কখনো বাড়া ঢোকেনি, তবে সিল যে আছে তাও নয়। ফিংগারিং করে অনেক আগেই সিল ফেটেছে। কেবল গুদে একটা সমর্থ বাড়ার অপেক্ষা। মৌমির মনে হতে লাগল, ভায়োলিন শেখার আবদার করা ঠিক হলো কি না! লোকটা তার ফ্ল্যাটে ডেকেছে, নিভৃতে। এই খোলা জায়গাতে যেভাবে চোখ দিয়ে নিংড়ে নিচ্ছে আর ফ্লার্ট করছে, ফ্ল্যাটে গেলে কি ওকে রেহাই দেবে! মৌমি জানে না। কিন্তু মৌমির ভাল লাগছে অনমের কামুক চাহনি, ওর ফ্লার্টিং সব কিছুই উপভোগ করছে ও। ডিসিশন নিলো পরদিন ও যাবে অনমের ফ্ল্যাটে। দেখতে চায় ও কি ঘটে। অনম যদি সমর্থ হয় তবে বাধা দেবে না। সেই কবে একবার একজন গুদে আগুন জ্বালিয়ে দিয়েছিল কিন্তু নেভাতে পারেনি। অনম যদি সে জ্বালা মেটাতে পারে তাহলে ক্ষতি কি?

অনমও ভাবছে, মালটা যেহেতু এখনো কোন বিরক্তি দেখাচ্ছে না, তারমানে সায় আছে। শুধু আর একটু খেলতে হবে। সন্ধ্যা নামতেই মৌমি বিদায় নিয়ে চলে গেল। অনমও উঠে নিজ ঘরে চলে গেল। তারপর রাত থেকে শুরু করলো চ্যাটিং। বেশ অনেকক্ষণ চ্যাটিং চললো দু জনের। জানতে পারল, মালটার কোন বয়ফ্রেন্ড নেই। ছোট থেকেই গার্লস স্কুলে পড়েছে বিধায় কোন ছেলের সাথে বন্ধুত্ব হয়ে ওঠেনি। তাছাড়া এক জায়গায় বেশিদিন থাকেনি ওরা। তাই পাড়াত ফ্রেন্ডও তেমন নেই। তবে সেম এজের এক কাজিন আছে। ওর সাথে বেশ ভাল সম্পর্ক। আর আছে বেস্ট ফ্রেন্ড প্রিয়া। ও কলোনীর বাইরে থাকে। তবে খুব বেশি দূরে না। একই সাথে নার্সিং পড়ে দু জনে। চ্যাট করতে করতে অনেক কথাই জেনে নিলো অনম। তারপর পরেরদিনের কথা মনে রাখতে বলে গুড নাইট জানিয়ে শুয়ে পড়লো।

পরদিন, দুপুর গড়িয়ে বিকেল এলো। অনম সারাদিন ধরে অপেক্ষা করছে বিকেলটার জন্য। তর সইছে না ওর। গত কদিন গুদ পায়নি কোনো। আজ নতুন একটা গুদ পাবার সম্ভাবনা আছে। তাই নিজেকে আটকে রাখতে কষ্ট হচ্ছে ওর। বিকেল হতেই তাই অনম ফোন করলো মৌমিকে, আসবে কি না জানার জন্য। মৌমি জানালো, সে আসছে। মিনিট দশেকের মধ্যেই মৌমি চলে এলো।

অনম- এসো, মৌমি।

মৌমি- অনমদা, আমার তো ভায়োলিন নেই। শিখবো কি করে?

অনম- আরে এটা নিয়ে চিন্তার কি আছে! আমারটা দিয়েই তো শিখে নিতে পারবে। তোমার যখন বাজাতে ইচ্ছে করবে চলে আসবে।

মৌমি- বেশ, তাহলে তো হয়েই গেল।

অনম- হ্যা, তাহলে চলো শুরু করে দিই।

মৌমি- হ্যা, চলো।
Like Reply
#14
পরদিন, দুপুর গড়িয়ে বিকেল এলো। অনম সারাদিন ধরে অপেক্ষা করছে বিকেলটার জন্য। তর সইছে না ওর। গত কদিন গুদ পায়নি কোনো। আজ নতুন একটা গুদ পাবার সম্ভাবনা আছে। তাই নিজেকে আটকে রাখতে কষ্ট হচ্ছে ওর। বিকেল হতেই তাই অনম ফোন করলো মৌমিকে, আসবে কি না জানার জন্য। মৌমি জানালো, সে আসছে। মিনিট দশেকের মধ্যেই মৌমি চলে এলো।

অনম- এসো, মৌমি।

মৌমি- অনমদা, আমার তো ভায়োলিন নেই। শিখবো কি করে?

অনম- আরে এটা নিয়ে চিন্তার কি আছে! আমারটা দিয়েই তো শিখে নিতে পারবে। তোমার যখন বাজাতে ইচ্ছে করবে চলে আসবে।

মৌমি- বেশ, তাহলে তো হয়েই গেল।

অনম- হ্যা, তাহলে চলো শুরু করে দিই।

মৌমি- হ্যা, চলো।

অনম ভায়োলিনটা এনে মৌমিকে কাছে ডাকলো। যেহেতু একটাই ভায়োলিন, তাই হাতে ধরেই শেখাতে হবে। আর সেজন্য অনমকে থাকতে হবে মৌমির ঠিক পেছনটায়। আর যার ফলে মৌমির পুরো শরীরটাকে ও নিজের আয়ত্তে নিয়ে খুব সহজেই সামলাতে পারবে। অনম মৌমির হাতে ভায়োলিনটা ধরিয়ে দিলো। তারপর ঠিক ওর পেছনে গিয়ে দাঁড়ালো। মৌমির হাইট বেশি না, ৫’২” র মতো। ওর পেছনে অনমের প্রায় ৬ ফিট দেহটা মৌমিকে পুরো ঘিরে নিলো। অনম পেছন থেকে ডান হাত বাড়িয়ে মৌমির ডান হাতকে ভায়োলিনে সেট করলো আর বাম হাত দিয়ে মৌমির বাঁ হাতকে ভায়োলিনের কর্ডের কাছে নিয়ে গেল। একই সাথে কাঁধের উপর কিভাবে ভায়োলিনকে ব্যালান্স করে রাখতে হয় দেখাতে লাগল। আর সেই ছুতোয় মৌমির দেহের উর্ধাঙ্গে হাত বোলাতে লাগল। অনমের স্পর্শ গুলো মৌমির দেহে শিহরণ তুলছে। ঠিক কানের কাছে অনমের উত্তপ্ত নিঃশ্বাস ওকে ভীষণ উত্তপ্ত করে দিচ্ছে। অনম শেখানোর ছুতোয় একটু পর পর পেছন থেকে বাড়া ঘষছে মৌমির বিশাল লদলদে পোদে। মৌমি স্হির থাকতে পারছেনা কিছুতেই। বার বার শিউড়ে শিউড়ে উঠছে। আর ঠিক এটাই চাইছে অনম।

অনম মৌমির ঘাড়ের কাছে একটা ফুঁ দিয়ে বললো,

অনম- যা বলছি বুঝতে পারছো তো মৌমি? কখন কোন কর্ড ধরতে হবে?

মৌমি- হহহহ্যা..।

অনম- হ্যা, এইতো এখানটায় চাপ দিয়ে ধরো। ( কর্ড ধরার ছুতোয় মৌমির নরম তুলতুলে হাতে চাপ দিচ্ছে অনম।)

মৌমি- হহহহহহ্যা দিইইচ্ছি…।

অনম- তুমি ভীষণ নরম মৌমি..।

মৌমি- তাইইই…

অনম- হ্যা, ভীষণ নরম আর গুলগুলে। ( পেছন থেকে ছোট্ট একটা ঠাপের মতো দিয়ে বললো।)

মৌমি- আররর…

অনম- ভীষণ সেক্সি।

মৌমি- উফফফ…।

অনম- তোমার শরীরের গন্ধটা বেশ মিস্টি।

মৌমি- আহহহ…।

মৌমি ভালো করেই বুঝতে পেরেছিল যে ভায়োলিন শেখানোর নামে আসলে কি হবে আজ। সত্যি বলতে কি ওরও অনেকটাই সায় ছিল। গত বিকেল থেকে লোকটা যা করছিল তাতে টের পাওয়া কঠিন না যে সে কি চাচ্ছে। আর মৌমিও অনমের জাদুতে পরে গিয়েছে অনেক খানিই। আর তাই নিজেকে আটকে রাখবার কোন কারণ সে খুঁজে পায়নি। ঠিকই অনমের কাছে এসে নিজেকে ধরা দিয়েছে। আর এখানে এসে অনমের ছোঁয়া পেয়েই বুঝেছে ঠিক কাজটাই করেছে। ওর যে ভীষণ ইচ্ছে একটা সমর্থ পুরুষ শরীর ওর নরম লদলদে শরীরটাকে নিংড়ে নিক। আজ বোধহয় ওর এ ইচ্ছে পূর্ণ হবে।

অনম আস্তে আস্তে হাতের ছোঁয়া বাড়িয়ে দিচ্ছে। মৌমিও সাঁড়া দিচ্ছে অনমের ছোঁয়ায়। বুঝে গেছে মৌমিকে নিয়ে আর চিন্তার কিছু নেই। শুরুতে ভেবেছিল হয়তো বেঁকে বসতে পারে। চিৎকার চেঁচামেচি করতে পারে। কিন্তু ওর ছোঁয়াতে যেন মৌমি গলে গলে পড়ছে। অনম ভায়োলিনটাকে নিজের হাতে নিয়ে দূরে সরিয়ে রাখল। ওটার আর কোন কাজ নেই এখন। এখন যা করণীয় তা ও নিজেই করবে।

অনম মৌমিকে নিজের দিকে ঘুরিয়ে দিলো। মৌমির চোখ আধ বোজা হয়ে আছে। নাকটা তির তির করে কাঁপছে। ঠোঁটের উপরে বিন্দু বিন্দু ঘাম জমেছে ততক্ষণে। অনম মৌমিকে জাপটে ধরে নিজের দিকে টেনে নিয়ে এলো। পুরো শরীরে হাত বোলাতে লাগল।

মৌমি- উফফফফ… অনমদা। কিইই করছেন? ছাআআড়ুন না প্লিইইজ…।

অনম- তুমি ভীষণ সেক্সি, মৌমি।

মৌমি- উফফফফ… তাইইই!

অনম- হ্যা গো তাই।

মৌমি- অনমদা, কেউ জানবে না তো??

অনম- কেবল তুমি আর আমি। আর কেউ জানবে না।

মৌমি- আহহহহ… অনমদা… আমাকে সুখ দেবেন তো?

অনম- ভীষণ সুখ দেবো।

মৌমি- আহহহহহহহ…..

মৌমি চোখ বন্ধ করে মুখ উচুঁ করলো। অনম নামিয়ে দিলো নিজের পুরুষ্ঠু মোটা ঠোঁটদুটো মৌমির নরম পেলব রসালো অধরে। চার ঠোঁট এক হলো। পুরো লুটেপুটে মৌমির মিস্টি নরম ঠোঁট দুটোকে চুষে নিতে লাগল অনম। মৌমির জিভটাকে নিজের মুখের ভেতর নিয়ে এনে চুষতে লাগল।। আর দু হাতে রসে টসটসে শরীরটাকে কচলাতে লাগল। মৌমি প্রায় ঢলে পরেছে অনমের ওপর। অনম যেভাবে ইচ্ছে সেভাবে নিক ওকে। খুবলে খুবলে খাক ওর টসটসে শরীরটা।

অনম দেরি করলো না। ঠোঁট চুসতে চুসতেই মৌমির শরীর থেকে জামা খুলতে শুরু করলো। মৌমিও নিজে থেকেই আগ বাড়িয়ে খুলতে দিচ্ছে সব। নিমিষেই ব্রা আর প্যান্টি বাদে সব খুলে নিলো মৌমির শরীর থেকে। ওর কার্ভি নরম লদলদে শরীরটা দারুন রসালো। দেহের তুলনায় মাই অতো বিশাল নয়। আগেই বলেছিলাম মৌমির শরীরটা গুলু মুলু আদুরে টাইপের। এমন শরীরের টানও আলাদা। অনম মৌমিকে জড়িয়ে ধরে ওর নরম শরীরটা কচলাতে লাগল। মৌমি কামে পাগল হয়ে যাচ্ছে। একটা শক্ত পুরুষ শরীর ওর নরম তুলতুলে সেক্সি শরীরটা নিয়ে খেলছে, তা ভেবেই ওর গুদে বান আসা শুরু হয়েছে।

অনম- মৌমি, সোনা। তুমি কি ভার্জিন?

মৌমি- আহহহ…হ্যা গো অনমদা।

অনম- আমার আগে কেউ ছোঁয়নি তোমাকে?

মৌমি- ছুঁয়েছে বাট করতে পারে নি কিছু।

অনম- কে সে? আর করতে পারে নি কেন?

মৌমি- এক কাজিন আছে। আমার চেয়ে বছর ২ য়েক বড়। ও ট্রাই করেছিল সবই ঠিকঠাক ছিল। বাট ও ঢোকানোর আগেই বের হয়ে যায়। পরে লজ্জায় আর আসেনি। আমি কতোবার যে ডেকেছি, আসেনি।

অনম- তারপর?

মৌমি- তারপর আর কি! নিজেরটা নিজেকেই করতে হতো।

অনম- মেটতো?

মৌমি- না গো, অনমদা। কোন রকম হতো।

অনম- ওহহহহ..।

মৌমি- জানো, অনমদা। আমার না কোন ছেলের সাথে তেমন মেশা হয়ে উঠেনি। আর তাই কখনো কারো সাথে কিছুই আর হয়ে ওঠেনি। তোমাকে দেখবার পর থেকে তোমার কাছে যেতে ভীষণ ইচ্ছে হতে লাগল। যদিও তুমি বয়েসে বেশ অনেক বড়। তাই কেন যেন সাহস হতো না। যদি রিজেক্ট করে দাও।

অনম- দূর বোকা মেয়ে। রিজেক্ট করবো কেন!! তোমাকেও যে ভীষণ ভালো লেগেছে আমার।

মৌমি- আহহহহহ…. অনমদা। আমাকে অনেক সুখ দেবে বলো।

অনম- হ্যা গো সোনা। ভীষণ সুখ দেবো আজ তোমাকে। আর তোমাকে একা একা কষ্ট করতে হবে না।

আবারও মৌমির ঠোঁট দুটো মুখে পুরলো অনম। তারপর নিজের কাপড় ছাড়তে শুরু করলো। আন্ডারওয়ারটা বাদে সব। তারপর মৌমিকে জড়িয়ে ধরে রেখেই বেড রুমের নিয়ে গেল। বেডে শুইয়ে দিয়ে ওর ওপর পুরো শরীরের ভর ফেলে চাপলো। দু হাতে মৌমির দু হাত শক্ত করে চেপে ধরে মুখ নামিয়ে ওর পুরো মুখমন্ডলে চুমু দিলো। তারপর মুখ নামিয়ে নিলো ওর ঘাড় গলায়। কানের নিচটা একবার চেটে নিয়ে কানের লতি কামড়ে ধরলো। আহহহহহহহ…… শিৎকার বেরিয়ে এলো মৌমির মুখ দিয়ে। অনম এবার হাত নিয়ে গেল মাইয়ের কাছে। দু হাতে মৌমির বড় বড় অথচ অনেকটাই টাইট মাই দুটোকে একসাথে চেপে ধরলো। তারপর একইসাথে দু হাত দিয়ে দু মাইয়ে দিলো রাম টিপুনি। আহহহহহহহহ…… মাইয়ে অনমের পেল্লাই শক্ত হাতের চাপে ব্যাথা আর কামে বেশ জোরে শিৎকার দিয়ে উঠল মৌমি।
[+] 2 users Like NavelPlay's post
Like Reply
#15
Violine grows Personality?
Like Reply
#16
Darun dada.. Please continue
Like Reply
#17
Mind blowing story
Like Reply
#18
দারুন, পরবর্তী পর্ব তাড়াতাড়ি দেন।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)