Thread Rating:
  • 60 Vote(s) - 2.73 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica হবু স্ত্রী কে এক জানোয়ারের লালসার স্বীকার হতে দেখার নির্মম কাহিনি
#1
আমি অঙ্কন। হ্যাঁ হ্যাঁ সেই অঙ্কন যে নিজের সমস্ত শক্তি দিয়েও নিজের মায়ের সর্বনাশ ঠেকাতে তো পারেইনি উপ্রুন্ত তাকে তার সতী শিক্ষিতা গরিমা সম্পন্ন্ গৃহবধূ মায়ের সম্পূর্ণ সর্বনাশ টা দেখতে হয়েছিল। যাক গে সে কথা থাক। সে তো আপনারা আগেই শুনেছেন। তবে ঐ যে সেদিন রাতের শেষে আমি বলেছিলাম যে হোসেনের বাঁড়ার তলায় মা কে বস হয়ে যেতে দেখে আমি এটা বুঝেছিলাম যে হোসেনের সঙ্গে লড়ে লাভ নেই বরঞ্চ ওর সঙ্গে যোগ দিলেই এই লাঞ্ছনা কে ভুলে আনন্দ নেওয়া যাবে। আর সত্যি বলতে কি আমার মায়ের মত মহীয়সী সতী সাবিত্রি মহিলা কে যে শুধুমাত্র নিজের বাঁড়ার জোরে বস করতে পারে তার সঙ্গে লড়াটা মুর্খামি ছাড়া আর কিছু না। সে যাই হোক, এই গল্পটাও হোসেন সিরিজের আর একটা উপাখ্যান। হোসেনের গ্রুপে যোগ দেওয়ার পর আমি এখন বেশ কিছু সিনামার নায়িকা ও বিভিন্ন রখমের গৃহবধূর সম্পূর্ণ সঙ্গম চাক্ষুষ করেছি। সে সব আপনাদের বলার দরকার নেই কারন তার মধ্যে বাশির ভাগই হোসেনের আগে পটিয়ে বা জোর করে খেয়ে নেওয়া মহিলা, যাদের ও নিজের ইচ্ছে মত কামখুদা মেটাতে ইউস করে। তবে আমার মা এখনও হোসেনের সবচেয়ে পছন্দের নারী দের মধ্যে পরে কারন ঐ সব মহিলা দেড় মধ্যে বেশির ভাগই হোসেন কে নেওয়ার জন্য উতলা হয়ে থাকে আর হোসেন কে নিজেরায় উতক্ত করতে থাকে তাদের নেওয়ার জন্য বাট আমার মা এখনও কোনোদিন নিজে থেকে হোসেন কে ডাকে না বা তাকে নেওয়ার জন্য কোন বারতি তাগিদ দেখায় না তাই মনে হয় মায়ের প্রতি ওর অসম্ভব একটা টান আছে। বরঞ্চ মায়ের চরিত্র অনুযায়ী মা ওকে প্রথমে বেশ দূরে রাখারই চেষ্টা করে বাট আপনারা তো জানেন যে উফফফফফফফফফফফফ কে যে হয়, মা কে ও প্রায়…………। যাক গে সে কথা থাক সে তো আপনারা সুনেছেই সেরম হলে আপনারা আপনারা আমার প্রথম গল্পটা আর একবার রিভিসিট করতে পারেন।

আজ গল্পের প্লট টা একটু শুরু করে যাই। আজ গল্পটা আমার এক পরিচিত দাদা পলাশ আর তার বাগদত্তা ইন্দ্রাণীর। পলাশ দার বয়স ৩০ ইন্দ্রাণী দি ২৮। ওদের প্রায় পাঁচ বছরের প্রেম, সামনের মাসে বিয়ে ঠিক হয়ে আছে। পলাশ দা কলকাতার ছেলে হলেও ইন্দ্রাণী দি পড়াশোনার জন্য প্রায়ই বিভিন্ন সময় বাইরে থেকেছে। পলাশ দা বক্সিং চ্যাম্পিয়ন, খেলার জন্যই সরকারি চাকরি পেয়েছে কিছুদিন আগে। খুব নামডাক আছে। ইন্দ্রাণী দির রুপের ছটায় বশ হবে না এমন পুরুষ পাওয়া প্রায় অসম্ভব। ৩৬ ২৮ ৩৬ এর আওয়ার গ্লাস ফিগার জাকে বলে, নাকটা টানা টানা, মাথায় ঘন কালো চুল, প্রায় ৫ ফিট ১০ ইঞ্ছি লম্বা। হিন্দি বাংলা ইংরাজি তিনটে ভাষাতেই তুখোড়। কিন্তু এত গুন এত দিন পলাশ দার থেকে দূরে দূরে থাকলেও ইন্দ্রাণী দি কক্ষনো পলাশ দা ছাড়া অন্য কোন পুরুষের কথা মাথাতেই আনে নি। আর পলাশ দা ইন্দ্রাণী দি কে নিয়ে খুব গর্ভ করে, এমন ভাব যেন বউ শুধু তারই আছে, যদিও এখনও বউ হয়নি। তবে হ্যাঁ এই ইন্দ্রাণী গর্ভ করার মত মাগি বটে। আর ইন্দ্রাণী মাগিরও বিশাল গর্ভ পলাশ দা কে নিয়ে, ভাব টা এমন যে ওনাকে নেওয়ার জন্য পলাশ ছাড়া অন্য পুরুষের নাকি যোগ্যতায় কুলাবে না, পলাশ দার বক্সিং নিয়ে ওর গর্ভ, তার পুরুষের শক্তির প্রতিও তার খুব অহঙ্কার। আর তাই……………, হ্যাঁ ঠিকই ধরেছেন আমিই হোসেন কে ইন্দ্রাণী দির ছবি, ভিডিও দেখাই আর তাকে বলি ওদের সম্পর্কে। আপনারা হয়ত ভাবছেন, ছিঃ ছিঃ ছিঃ এসব কি অঙ্কন? কিন্তু দেখুন আমার মনে আর এসব নিয়ে কোন মায়া দয়া নেই, যে নিজের মা কে হারিয়ে যেতে দেখেছে সে কেন এসব ভাববে ব্লুন তো! ইনিওয়ে হোসেন কে ওদের কথা বলতে হোসেন লোকাল একটা স্পোর্টস ক্লাব কে বেশ কিছু টাকা দিয়ে পলাশ দার জন্য একটা পার্টি এরেঞ্জ করাল এবং পার্টি তে কপলস দের নিয়ে আসার নিয়ম করতে বলল। বুঝতেই পারছেন শুধু মাত্র ইন্দ্রাণী কে সামনে থেকে দেখা আর তার কুটিল খেলাটা শুরু করার জন্য। এরপর কি হল পাটি তে? আর…………………হুম্মম্মম্মম্মম্ম বলব বলব সব বলব আস্তে আস্তে সব আসছে। আগে আপনারা ব্লুন এটা কেমন লাগবে শুরু করব? আপনাদের ফিডব্যাক অনুযায়ী এগোব।  
[+] 13 users Like studhussain's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
congratulations for a new start.carry on
Like Reply
#3
দাদা বড় আপডেট চাই
Like Reply
#4
অবশ্যই চলবে
Like Reply
#5
Superb! Excellent start!
[+] 1 user Likes Mafiadon's post
Like Reply
#6
Tomai to bollam tumi to ms m korle na
Like Reply
#7
awesome, sequel of the previous story. Please create a story index as well.
Like Reply
#8
Durdanto start... Thanks.
Like Reply
#9
নতুন পর্বের জন্য শুভকামনা রইল দাদা।
আশা করি গল্পে অঙ্কনের মাকেও দেখতে পাব।
[+] 1 user Likes sudipto-ray's post
Like Reply
#10
Please continue korun
Like Reply
#11
Updet bro. Ek2u boro updt din dada
Like Reply
#12
waiting
Like Reply
#13
আপনারা তো জানেনই যে, হোসেন মা কে নিয়ে হানিমুনে গিয়েছিল। হ্যাঁ সেখানে আমি আর বাবাও ছিলাম। এছাড়া সঙ্গে সুমতি ছিল মায়ের দেখা শোনা করার জন্য। আসলে মা তো প্রায় আধ মরা হয়ে যাচ্ছিল হোসেনের প্রবল গাদন সজ্জ্য করতে করতে তখন সুমতি মা কে সামলাচ্ছিল আর তাকে পরের সেসানের জন্য রেডি করছিল। এত সব বলার কারন জন্য, সেই থেকেই সুমতির সঙ্গে মায়ের সম্পর্কটা আবার বেশ সুমধুর হয়ে উঠেছিল। আর আসলে সে ঝি না হওয়া সত্তেও আমাদের বাড়ি কাজ করতে রাজি হয়ে গিয়েছিল। তবে আমি জানতাম এর পেছনেও সেই হোসেন আছে মা ওর স্পেশাল মাগি তাই ও সুমতিকে ওখানে কাজ করতে দিচ্ছে যাতে মায়ের সব খবর ও পেতে পারে। যেদিন ওর মায়ের শরীর আর ভাল লাগবে না সেদিন ও ওকে তুলে নেবে। তবে আমার মনে হয় মাও এখন এটা বোঝে আর সেই সুজুগে সুমতি কে দিয়ে খাটিয়ে নেয়, ভাবটা এমন আমার ঝি সেজেই তো টাকা কামিয়েছ তো ঠিক আছে ভাল করে কর ঝি গিরি। এনিওয়ে, যেটা বলছিলাম যে, সেদিন দুপুরে সুমতি মা কে বলছিল, বউদি তোমায় একটা পার্টি তে ইনভিটেসান আছে ঐ স্পোর্টস কমপ্লেক্সের পার্টিতে। মা বলল, আমি স্পোর্টস কমপ্লেক্সের পার্টি তে কি করব? আর আমায় ডাকলই বা কে? সুমতি বলল কে আবার তোমার নাগর বিরপুরুষ হোসেন, আবার কে? সে নিজেই তোমাকে ইনভিটেসান দেবে, তুমি তো তার নয়নের মনি, আমি শুধু জানি বলে আগে থেকে তোমায় বলে দিলাম। আজ রাতে তৈরি থেক খুব গুঁত খাবে আজ। মা বলল সে কি? আজ ও বাবারে, আজ না করো আমি পারবো না প্লিজ। সুমতি বলল, খেপেছ নাকি? আমি না করার কে, আর তাছাড়া হোসেন খাবে তার বেশ্যা কে সেখানে মাঝখানে কি বলব। মা বলল তো এত জান যখন তখন এটা জান কি যে পাটি টা কিসের জন্য? সুমতি বলল কেন আবার ঐ কোন এক ইন্দ্রাণী কে পছন্দ হয়েছে তোমার নাগরের এখন তার গুদ না মারলে ওর শান্তি হচ্ছে না। তাই তার হবু বরের জন্য পার্টি দিচ্ছে। কেলানে টা জানেও না তার এই পার্টির পরে তার হবু বউ হয়ত আর বউ হওয়ার যোগ্যই থাকবে না। মা বলল সে তো বুঝলাম, কিন্তু স্পোর্টস কমপ্লেক্সে কেন? আরে ঐ কেলানে টা নাকি বক্সিং চ্যাম্পিয়ন। মা পলাশ দা কে ভাল করেই চিনতো, আর সেই সুবাদে ইন্দ্রাণী দি কে তাই সুমতির কথায় মা বুঝে গেল হোসেনের নজর কার দিকে পরেছে। মা অন্যমনস্ক হয়ে গেল আর তারপর বলল ঐ পার্টি তে নিশ্চয় অঙ্কন থাকবে? আর জিজ্ঞেস করল কে করে জানল হোসেন ইন্দ্রাণীর কথা? আমি বুঝতে পারলাম মা সব ধরে ফেলেছে যে হোসেনের কাছে ইন্দ্রাণীর খবর কি করে পৌঁছল। সুমতি বলল কি করে আবার তোমার ছেলে, সে তো এখন হোসেনের সব চেয়ে বড় চেলা, সেই দিয়েছে এই মাগি টার খবর। মা একটা দীর্ঘনিঃশ্বাস ফেলল আর বলল হুম্মম্মম্মম।

সেদিন রাতে হোসেন আমাদের বারিতে এল, আর সারারাত উল্টে পাল্টে মা কে গাদল। হোসেন আমার কাছে থেকে আগেই শুনেছিল যে মা ইন্দ্রাণী কে ভাল করেই চেনে। আর ইন্দ্রাণীর ও মায়ের প্রতি এক প্রবল সম্ভ্রম আছে। কিন্তু মা রাজি হচ্ছিল না আর তাই…………
(চুদতে চুদতে হোসেন আর মায়ের কথপোকথন)
হোসেন প্রবল বিক্রমে মায়ের গাঁড় মারছিল। সেই হানিমুনের পর থেকে মায়ের গাঁড় টা হোসেনের সবছেয়ে প্রিয় হয়ে উঠেছে। মা যথারীতি ছটপট করছিল আর ছারার জন্য কাকুতি মিনতি করছিল, কিন্তু হোসেন আরও জোরে জোরে গাঁড় মারছিল। হোসেন মায়ের গাঁড় টা মারতে মারতে বলল, ঋতু ম্যাম আপনার সাহাজ্য চাই আমি। মা হোসেনের গাদন সামলাতে চিৎকার করছিল, কোনরকমে একটু সামলে বলল পুরুষ শ্রেষ্ঠ নারীঘাতী বীর হোসেনের আবার আমার মত গৃহবধূর কাছে কি সাহাজ্য চাই শুনি? হোসেন বলল ঐ একটা নারী কে ঘায়েল করার জন্যই তোমার সাহাজ্য চাই। ততক্ষণে হোসেন মা কে সোজা করে মায়ের পা টা মুরে কানের পাসে হাঁটু টা ঠেসে দিয়েছে। মা কিছু বুঝে ওঠার আগেই শুরু করল মায়ের প্রবল গাদন, থাপ থাপ থাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ করে সারা ঘর মাথায় তুলল। একটু সামলালে মা বলল, সে কি তুমি তো এতে সিধহস্ত, এ ব্যাপারে আমি তোমায় কি সাহাজ্য করতে পারি? হোসেন বলল, পারবে পারবে তুমি পারবে বলেই তো বলছি। যে মাগি টাকে খাব সে তোমার খুব পরিচিত। তোমার খুব কাছের ঐ পলাশের হবু বউ গো। মিস ইন্দ্রাণী, জাস্ট মিসেস হওয়ার অপেক্ষায়। উফফফফফফফফফফফফফ একটু দেখতে হবে না আপনার প্রিয় পলাশ কি জিনিষ পাচ্ছে। মা বলল প্লিজ হোসেন ঐ ভাল ছেলে মেয়ে গুলর তুমি কোন ক্ষতি কর না, ওদের সামনে বড় ভবিষ্যৎ রয়েছে প্লিজ তুমি আমায় যা ইচ্ছে কর। না না উফফফফফফফফফফফ বাবা গো উউ ও মা উউউউউউউঅ নাআ না না মা গো মেরে ফেলবে নাকি, হোসেন মা কে প্রায় গাঁড় গুদ এক করে দেওয়ার মত ঠাপাচ্ছিল আর বলল তুমি আর আমাদের প্রফেসার স্যার কি ভাল ছিল না গো? আমি কি তোমায় খাইনি? উফফফফফফফফফফ কি যে বল না, যে যত ভাল তাকে খেতে তত মজা গো অঙ্কনের মা। মা ঠাপ খেতে খেতে প্রায় কেঁদে ফেলছিল, বলল আমি এ ব্যাপারে তোমায় কোন সাহাজ্য করতে পারব না। হোসেন এবার এমন ঠাপ শুরু করল যে মনে হয় মা কে চুদতে চুদতে মেরে ফেলবে পক পক পকাত পকাত পকাত ঠাপ ঠাপ উফফফফফফফফফফফফফ উউউঅ না না আর বলল তোমার কাছে আমি জিজ্ঞেস করি নি যে তুমি সাহাজ্য করবে কিনা? আমি তোমায় আদেশ করেছি আর তুমি তাই করবে না হলে তোমার ছেলের ভবিষ্যৎ কি হবে ভেবেছ? তাছাড়া পলাশ তো আছেই ওর যে কি করব ব্বব্বব্বব্বব উফফফফফফফফফফ। মা চিৎকার করতে করতে বলল, না না উফফফফফফফফফফ ওদের কিছু কর না আমি দেখছি, আমায় কি করতে হবে বল। ইতিমধ্যে হোসেন মায়ের মধ্যে বীর্যপাত করে দিয়েছে আর মা কে ঠেসে ধরে রেখেছে। মা ওর চুলে একটু বিলি কাটতে কাটতে বলল শান্তি হল বীর পুরুষের? উফফফফফফফফফফ বাবা গো। হোসেন বলল শোনো ঋতু তোমায় একটা শাড়ি আর ব্লাউজ দব ইন্দ্রাণী কে দেওয়ার জন্য ওটা পরে যেন পার্টিতে আসে। আর তোমায় বিশেষ কিছু করতে হবে না শুধু আমার পুরুশত্তের কিছু নমুনা কথার ফাঁকে ইন্দ্রাণী কে দিতে হবে তাতেই আধা কাজ হয়ে যাবে। কিভাবে বলবে কেমন পরিস্তিতিতে বলবে এসব ট্রেনিং তোমায় সুমতি দিয়ে দেবে। তুমি শুধু এই শাড়ি টা পরাও আর জান একেবারে ভার্জিন নয় তো? আসলে ভার্জিন গুদে আমার বাঁড়া দিতে ভাল লাগে না একেবারেই নিতে পারে না মজা আসে না, তুমি এটা খোঁজ নিয়ে নিও। মা বলল ওটা আমি এখনই বলতে পারি না ভার্জিন নয়, ইন্দ্রাণী বাইরে থেকে এলে পলাশ মাঝে মাঝে হোটেল এ নিয়ে গিয়ে হেভি গাদন দেয়। হোসেন শুনে খুব খুশি হল। উফফফফফফফফফফফফফফফফফফফফফফ ইন্দ্রাণী আআআআআআআআআআআআআআআআআআআআআ। মা বলল উফফফফফফফ মেয়ে টার যে কি হবে কে জানে!
[+] 9 users Like studhussain's post
Like Reply
#14
দারুন হয়েছে
Like Reply
#15
আমার তো একটা আইডিয়া করাই আছে, কিভাবে এগব। তবে আপনারা চাইলে কিছু আইডিয়া দিতেই পারেন ইন্দ্রাণী কে বশ করার। শুধু এটা মাথায় রাখবেন আইডিয়া দেওয়ার সময় যে হোসেন ডমিনেটিং পুরুষ, তার বশ করার পদ্ধতিতেও একটা ডমিনেসান থাকবে।
Like Reply
#16
Palash k sobar samne humiliate korle valo hy
Like Reply
#17
Very good starting.
Waiting for the next.
Like Reply
#18
* মহিলাকে তার স্বামীর সামনে মুসলিম ছেলে ঠাপাচ্ছে..এইরূপ কাকওল্ডিং পড়তে চ‍াই
[+] 2 users Like Roton_roy's post
Like Reply
#19
চালিয়ে যান দাদা
Like Reply
#20
Cuckold chai dada.
[+] 1 user Likes Moynul84's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)