Thread Rating:
  • 17 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance পৃথা ও আমি by তমাল মজুমদার
#1
Heart 
                **  পৃথা ও আমি  **
   
                                -- তমাল মজুমদার 


বাবার এক ক্লোজ় ফ্রেংড এর সাথে বড়ো মামার শালীর বিয়ে হলো. বন্ধুত্ব আত্মিয়তায় বদলে যাওয়ার পর সম্পর্কটা আরও গাঢ় হয়ে গেলো. তবে এসবই আমার বাবা মা এর মুখে শোনা, কারণ ঘটনাটা আমার জন্মের আগের. কিন্তু আমার এই গল্পের নায়িকা ওই ফ্যামিলীর সাথে যুক্ত, তাই একটু ফ্লাশব্যাক এ যেতে হলো.

বাবা মা এর আর রূপঙ্কর কাকুর বিয়ে একই বছর হয়. কাকতালিও ভাবেই দুজনেই একই ফ্যামিলীতে বৈবাহিক সূত্রে বাধা পরে. বাবা আর রূপঙ্কর কাকু দুজনেই এতে দারুন খুশি. কো-ইন্সেডেন্সে এখানেই শেষ না. তাদের দুজন এর সন্তানও হয় একই বছরে. আমি এবং পৃথা.
রূপঙ্কর কাকু মাইথন ড্যাম এর এসিট্যান্ট ইংজিনিয়ার. বড়ো কোয়াটার ওখানে. অনেকবর বাবা মা কে ইনভাইট করেছে কিন্তু যাওয়া হয়নি কাজের চাপে. আমার বয়স যখন 15/16 ক্লাস নাইনে পড়ি, তখন একবার বাবা বলল চলো পুজোর ছুটিটা রূপঙ্করের কাছে কাটিয়ে আসি. বেচারা অনেকবার বলে, যাওয়া হয়না. কয়েকদিন বেশি ছুটি নিয়ে একটা লম্বা সফর দিয়ে আসি. আমি আর মা খুসিতে ডগমগো.
আমি তখনো চোদনবাজ় হিসাবে ক্ষাত হইনি, তবে চাড়া গাছটা বড়ো হচ্ছে ভিতরে. শরীরে তার নরা চড়া টের পাই. রূপঙ্কর কাকুর মেয়ে পৃথার কথা শুনেছি অনেক, চোখে দেখিনি তখনও. অজানা একটা পুলক জাগতে থাকে মনে. কিন্তু আপনারা হয়তো হাঁসবেন শুনে যে ওই বয়সে আমি যথেস্ট লাজুক ছিলাম. পরিচয় খুব গাঢ় না হলে মিশতে পারতাম না কারো সাথে, মেয়ে হলে তো কথাই নেই..
দিনটা এসেই গেলো. হই হই করে হাজ়ির হলাম মাইথন. রূপঙ্কর কাকু, কাকিমা খুব খুশি হলো আমাদের দেখে. ভিতরে নিয়ে গেলো. আমি খুজছিলাম অন্য কাউকে. কিন্তু দেখতে পাচ্ছিলাম না. বাবাই প্রশ্নটা করলো, পৃতু মাকে তো দেখছি না? কোথায় সে?
কাকু বলল বান্ধবির বাড়িতে গেছে, এসে পড়বে এখনই. এর পর কাকু আমাদের ঘর দেখিয়ে দিলো.
আমাকে বলল তুমি কী বড়ো হয়েছ? একা ঘুমাতে পার? নাকি বাবা মা এর সাথে ঘুমাবে? আমি মুখ নিচু করে জোরে মাথা নেড়ে আপত্তি জানলাম যে বাবা মা এর সাথে ঘুমাবো না. সবাই হো হো করে হেসে উঠলো.
তারপর কাকু বলল ওকে চলো তোমাকে তোমার গার্জিয়ান এর ঘরে দিয়ে আসি. আমাকে দোতালায় নিয়ে গেলো কাকু. দুটো ঘর পাশাপাশি, মাঝে দরজা. একটা ঘরে পৃথা থাকে, অন্য টায় আমার থাকার ব্যবস্থা হলো.
আমি ঘুরে ঘুরে পৃথার ঘরটা দেখতে লাগলাম. ইংগ্লীশ মীডিয়ামে পড়া মেয়ে. সারা ঘরেই একটা গওচ্ছালো ভাব. রকস্টারদের পোস্টার লাগানো দেয়ালে. সাউংড সিস্টেম আর টিভী এক সাইড এ. আমি এর পর আমার ঘরে চলে গেলাম.
ঘন্টা খানেক পরে পৃথা ফিরল. পায়ের আর গলার আওয়াজ পেলাম. কাকুর গলা পেলাম, যা তর পাশের ঘরে আছে. অমনি সিরিতে ধুপ্ ধাপ পায়ের আওয়াজ. আমি লজ্জায় কুকরে গেলাম. ধরাম করে দরজা খুলে ঢুকল মুর্তিমান ঝড়.
ঢুকে কোমরে হাত দিয়ে আমাকে মাপতে লাগলো. এগিয়ে এসে চারপাশে ঘুরে ঘুরে জরিপ করতে লাগলো আমাকে. যেন নিজেকেই বলছে এভাবে বলল, মন্দ না, তবে বাবা যেমন বলেছে তত স্মার্ট না, একটু ক্যাবলা টাইপ, লজ্জাবতী লতা. না আমাকে অনেক খাটতে হবে মানুষ করতে…..
এরপর খিল খিল করে হেসে উঠে ব্রিটিশ উচ্চারণে বলল… নেভার মাইংড ড্যূড… জাস্ট জোকিংগ…. হাত বাড়িয়ে দিয়ে বলল মাইসেল্ফ পৃথা রায়চৌধূরী… নাইস টু মীট ইউ. আমি হাতটা ছুঁয়ে আমতা আমতা করে বললাম কিংসুক মজুমদার.
পৃথা চোখ বড়ো বড়ো করে বলল, আই কান্ট বিলিভ দিস, ক্যাবলাকান্তের এত স্মার্ট নাম? কিংসুক মানে জানো?
মুখ নিচু করে বললাম… পলাশ ফুল.
ওয়াও…. ঠিক বলেছ. পলাশ আগুন এর মতো দেখতে, তোমার ভিতর আগুন নেই কেনো? তুমি তো…. তোমাকে আমি পলাশ বলে ডাকব.
ওর দিকে তাকিয়ে বললাম কালো রংটা ইস্পাত এর, আমার আর একটা নাম তমাল, তমাল গাছ ইস্পাত এর মতো শক্ত আর কালো. আগুন পুড়িয়ে দেয়, ইস্পাত মজবুত করে ধরে রাখে.. কিন্তু দরকার পড়লে তলয়ার হতেও পারে.
চোখ বড়ো বড়ো করে আমার দিকে তাকিয়ে থাকল পৃথা… তারপর বলল… ওয়েট ওয়েট ওয়েট… তুমি তো চ্ছুপা রুস্তম ড্যূড. আই লাইক ইট, তুমি তো আইসবার্গ… উপরে ১ ভাগ নীচে ৯ ভাগ. তোমার সাথে লাগতে গেলে টাইটানিকও ডুবে যাবে. তার পর আমার হাতটা টেনে ধরে গালে গাল ঠেকিয়ে ইংগ্লীশ কায়দায় চুমু খেলো. এমন সময় কাকু খেতে ডাকলো. পৃথা বলল তুমি যাও আমি ফ্রেশ হয়ে আসছি.
টুকটাক আলাপ হতে হতে সারা দিন কেটে গেলো. পৃথা নিজের গুণেই বন্ধুত্বটা সহজ করে দিয়েছে. আমি আর ওর কাছে লাজুক না. রীতি মতো বাচাল. ডিন্নার করে সবাইকে গুড নাইট বলে আমি আমার ঘরে পৃথা ওর ঘরে ঢুকল. মাঝের দরজাটা বন্ধই ছিলো. একটু পরে দরজাটায় ঠুক ঠুক আওয়াজ হলো.
তমাল…. এই তমাল… ঘুমিয়ে পড়লে নাকি? ফিস ফিস করে ডাকল পৃথা. আমি উঠে মাঝের দরজাটা খুললাম. একটা টেপ জমা পরে পৃথা দাড়িয়ে আছে. ডাঁসা পেয়ারার মতো মাই দুটো খাড়া হয়ে আছে. ব্রা পড়া শুরু করেনি বোধ হয় অখনো. টেপের ঝুলটা এতই ছোট্ট যে ওর ফর্সা থাইটা অনেকটাই দেখা যাচ্ছে.
আমি ওকে দেখতে লাগলাম, ঠিক কামনা ভড়া দৃষ্টি না, কিন্তু দেখতে বলো লাগছিলো, আর কী যেন একটা হচ্ছিলো ভিতরে. পৃথা হাত বাড়িয়ে আমার হাতটা ধরে ওর ঘরে টেনে নিলো. ফিস ফিস করে বলল কী বুড়দের মতো ঘুমাচ্ছ? আমার ঘরে এসো, গল্প করি.
আমাকে নিয়ে ওর বিছানায় বসিয়ে দিলো. তারপর বলল ১ মিনিট প্লীজ, বলে আমার ঘরে চলে গেলো. ২ মিনিট পরে ফিরে এলো. এক গাল হেসে বলল তোমার বিছানা এলো মেলো করে দিয়ে এলাম. যাতে সকালে কেউ বুঝতে না পারে.
আমি বললাম কী দরকার ছিলো? ঘুমালে তো এমনিই এলো মেলো হতো?
মুখ বেকিয়ে বলল বুদ্ধু, তুই আমার সাথে শোবে, খুব গল্প করবো. তবে কাউকে বলো না কথা তা, খুব বকবে.
বললাম সেটা কী ঠিক হবে? কাকু বাবা জানলে রাগ করবে.
পৃথা বলল জানলে তো? তাই তো বিছানা এলোমেলো করে এলাম. সকালে ওখানে গিয়ে শোবে.
আমি আর পৃথা ওর বিছানায় শুয়ে গল্প করতে লাগলাম. কতো কথা… যেন শেষই হয় না. কিছু বকতে পারে মেয়েটা. এক সময় ঘুমিয়ে পড়লাম দুজনই. মাঝরাতে বাতরূম পেলো, চোখ খুলে দেখি পৃথা আমাকে কোল বালিস এর মতো জড়িয়ে শুয়ে আছে.
ওর মাই দুটো আমার বুকে চেপে আছে. একটা পা আমার পেটে তোলা. টেপ উঠে গিয়ে প্যান্টি বেরিয়ে পড়েছে. হাঁ করে ঘুমাচ্ছে মেয়েটা. শিশুর মতো লাগছে ওকে. আমি আলতো করে ওকে সরিয়ে বাতরূম করে এলাম. ওর গায়ে একটা চাদর দিয়ে নিজের ঘরে যেয়ে দরজা লাগিয়ে ঘুমিয়ে পড়লাম.
সকালে পৃথা বলল স্যরী তমাল, ঘুমিয়ে পড়েছিলাম.
বললাম এতে স্যরী কেন? বলল গল্প করবো বলে তোমাকে ডাকলাম, আর ঘুমিয়ে পড়লাম. কিন্তু তুমি চলে গেলে কেন? এবার থেকে সকাল পর্যন্তও আমার সাথে থাকবে. বললাম আচ্ছা.
এভাবে ৩/৪ দিন কেটে গেল. সারা দিন পৃথা আমাকে মাইথন ঘুরে দেখায়, রাতে ২জনে গল্প করতে করতে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরি. সকালে নিজের ঘরে চলে যাই.আমাদের গল্প গুলো আস্তে আস্তে যেন কেমন হয়ে যাচ্ছে. বড়দের গোপন বিষয় নিয়ে কথা বলতে শুরু করেছি আমরা.
সেদিন রাতে পৃথার বিছানায় শুয়ে গল্প করছিলাম. হঠাৎ পৃথা বলল জানো তমাল আমাদের ক্লাসে একটা খারাপ মেয়ে পড়ে.
আমি বললাম খারাপ কেন?
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#3
xossip এ একটা দারুন গল্প ছিল ,অনুলীনা
ওটাও কি এই লেখকের ছিল ??
[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
আমার প্রিয় রোমান্টিক গল্পের একটা এটা. যেমন ভালোবাসা আছে তেমনি শরীরী আকর্ষণ, তেমনি কমেডি মানে ওই তোৎলানোর সিনটা... তারপরে শেষের সেই কিছু মুহূর্ত. অসাধারণ ❤️
[+] 2 users Like Baban's post
Like Reply
#5
(05-11-2020, 02:54 PM)Baban Wrote: আমার প্রিয় রোমান্টিক গল্পের একটা এটা. যেমন ভালোবাসা আছে তেমনি শরীরী আকর্ষণ, তেমনি কমেডি মানে ওই তোৎলানোর সিনটা... তারপরে শেষের সেই কিছু মুহূর্ত. অসাধারণ ❤️

কোন গল্পের কথা বলছেন আপনি ?

অনুলীনা গল্পটার শেষটা তো প্রচন্ড দুঃখের ছিল .....
[+] 3 users Like ddey333's post
Like Reply
#6
(05-11-2020, 03:22 PM)ddey333 Wrote: কোন গল্পের কথা বলছেন আপনি ?

অনুলীনা গল্পটার শেষটা তো প্রচন্ড দুঃখের ছিল .....

পৃথা ও আমি.. মানে এই গল্পটা..

অনুলীনা তো আরেক অসাধারণ গল্প. শেষটা মনে পড়লে আজও দুঃখ হয়. কেন? কেন করলো ও এরকম....? জানি খুব বড়ো ধাক্কা কিন্তু  অনুপম ওকে অবশ্যই মেনে নিতো. যারা পড়েছেন তারা নিশ্চই বুঝবে কি বলতে চাইছি.
[+] 2 users Like Baban's post
Like Reply
#7
(05-11-2020, 01:53 PM)chndnds Wrote: Valo laglo

পড়তে থাকুন, ছোটো গল্প এটা   thanks
Like Reply
#8
(05-11-2020, 02:28 PM)ddey333 Wrote: xossip এ একটা দারুন গল্প ছিল ,অনুলীনা
ওটাও কি এই লেখকের ছিল ??

না না ইনি সেই গোয়েন্দা তমালের গল্পগুলোর লেখক - চন্দ্রকথা, কন্ডোম রহস্য  Big Grin Big Grin
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#9
(05-11-2020, 02:54 PM)Baban Wrote: আমার প্রিয় রোমান্টিক গল্পের একটা এটা. যেমন ভালোবাসা আছে তেমনি শরীরী আকর্ষণ, তেমনি কমেডি মানে ওই তোৎলানোর সিনটা... তারপরে শেষের সেই কিছু মুহূর্ত. অসাধারণ ❤️

হ্যাঁ ঠিক বলেছো ! আরেকটা গল্প পোষ্ট করেছিলাম আগে, হয়তো তোমারই জন্য - এটা পড়ে দ্যাখো, দারুন লিখেছে।
Like Reply
#10
(05-11-2020, 03:35 PM)Baban Wrote: পৃথা ও আমি.. মানে এই গল্পটা..

অনুলীনা তো আরেক অসাধারণ গল্প. শেষটা মনে পড়লে আজও দুঃখ হয়. কেন? কেন করলো ও এরকম....? জানি খুব বড়ো ধাক্কা কিন্তু  অনুপম ওকে অবশ্যই মেনে নিতো. যারা পড়েছেন তারা নিশ্চই বুঝবে কি বলতে চাইছি.

অনুলীনা গল্পটা আছে কারোর কাছে  ? 
Like Reply
#11
(05-11-2020, 03:22 PM)ddey333 Wrote: কোন গল্পের কথা বলছেন আপনি ?

অনুলীনা গল্পটার শেষটা তো প্রচন্ড দুঃখের ছিল .....

গল্পটা খুঁজে পেলে পোষ্ট করে দিয়ো, সবাইকেই অনুরোধ করছি এটা। 
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#12
সে বলল ও রাতে লুকিয়ে বাবা মার বেড রূমে উঁকি দেয়. ও নাকি কাজের ছেলে কে দিয়ে…….

কাজের ছেলে কে দিয়ে কী?…..
কিছু না, বলল পৃথা.
বলো না কী? আমি জিজ্ঞেস করলাম. ও মুখ নিচু করে বলল বূব্স প্রেস করায়. আরও অনেক কিছু করায়. কী খারাপ তাই না? ও বলে বূব্স প্রেস করতে নাকি খুব সুখ.
বললাম তাই?
বলল হ্যাঁ, ও তাই বলে, আর ওর বূব্স গুলো অনেক বড়ো. বলে প্রেস করলে নাকি বড়ো হয়.
শুনে আমার ভিতরের ছোট্ট চোদনবাজ়টা প্রথম জেগে উঠলো. কান গরম হয়ে গেল. ইচ্ছা করছিলো পৃথার মাই দুটো চটকাই.
কিন্তু সাহসে কুলাচ্ছিলো না, মুখ নিচু করে চুপ করে রইলাম.
পৃথা বলল, আই… তমাল? কী হলো? চুপ করে গেলে কেন? কী ভাবছ?
বললাম কিছু না…..
পৃথা বলল না না বলো কী ভাবছ?
বললাম তোমার দুদু ধরতে ইচ্ছা করছে.
পৃথা বলল তাতে কী? ধরো না? আমি কী মানা করেছি? এই নাও ধরো.
বলে টেপ থেকে একটা মাই টেনে বের করে দিলো. আমি কাঁপা কাঁপা হাতে ধরলাম মাই তা. আআআআআহ ভগবান, কী আরাম মেয়েদের দুদু ধরতে. আমার জীবন এর ফার্স্ট ফরবিডেন আপেলটা মুঠো করে ধরলাম আর ঈডন থেকে বিতারিত হলাম. জন্ম হলো মাগিবাজ় তমাল এর.
প্রথম কোনো মেয়ের মাইে হাত দেয়া ব্যাপারটা যতো সোজা ভাবা যায় ততটা না. কান থেকে পা পর্যন্তও উত্তেজনায় কাঁপছে. আমি যেন নিজের ভিতরে নেই. ধরলাম একটা মাই. হা ইসবর….. এ কী জিনিসে হাত দিলাম? কোনো জিনিস ধরলে এত পুলক জাগতে পারে? টচ করলাম যখন জমাট গরম মসৃণ একটা জিনিস. একটু চাপ দিলাম. আঙ্গুল গুলো একটু বসে গেল, কিন্তু পরক্ষন এই ছিটকে দিলো আঙ্গুল গুলো রাব্বার এর মতো….
টাইট মাই তাই যতবার চাপ দি আঙ্গুল গুলো ছিটকে সরে যায়. আর একটা জিনিস হচ্ছে, পাজামার নিচে আমার নূনুটা (সাইজ়ে বাড়া হলেও তখনও ওটাকে নূনুই বলা উচিত, কারণ বীর্য বেরোয় না তখনো) শক্ত হয়ে সুরসুর করছে.
আমি টিপতেই থাকলাম পৃথার মাই তা. কতো জোরে টিপছিলাম খেয়াল নেই. পৃথা কাঁপা কাঁপা শরীরে আমার কানটা কামড়ে ধরে ফিস ফিস করে বলল.. উম্ম্ম.. আঃ আঃ ইশ তমাল….. একটু আস্তে টেপো…. ব্যাথা লাগছে আমার.
আমি সংবিত ফিরে পেয়ে মাই থেকে হাত তুলে নিলাম.
পৃথা বলল কী হলো? হাত সরালে কেন? আমার বন্ধু ঠিকে বলেছে… ইশ কী যে সুখ হচ্ছিল তুমি টিপে দিচ্ছিলে যখন… শুধু একটু আস্তে আস্তে টেপো. ওক দাড়াও টেপটা তুলে দি, বলে পৃথা টেপ উচু করে দুটো মাই বের করে আমার সামনে বুক চিতিয়ে দিলো. চোখে প্রথম পুরুষকে আমন্ত্রণ এর ভাষা.
আমি এবার উঠে বসলাম. দু হাতে দুটো মাই ধরে আস্তে আস্তে মালিস করে করে টিপতে লাগলাম. মাক্খনের মতো নরম মাই এর ভিতর এবার শক্ত কিছু ঠেকছে হাত এ. হাত সরিয়ে দেখি বোঁটা দুটো শক্ত হয়ে দারিয়ে গেছে. অল্প অল্প কাঁপছে. বোঁটার্ চারপাশটা ফুলে উঠেছে একটা বৃত্তের মতো. বৃত্তটায় ঘামাচির চেয়ে একটু বড়ো কাটা কাটা বুটি. পৃথা জোরে জোরে শ্বাঁস নিচ্ছিলো.
চোখ দুটো আধবোজা, নাকের পাতা ফুলে উঠেছে. শরীরটা কেমন যেন মোচড় দিচ্ছে. দুটো থাই জড়ো করে একটার সাথে একটা ঘসছে. আমার একটা হাত এর উপর নিজের হাত রেখে জোরে চাপ দিলো. আরও জোরে টিপতে বলছে. আমি জোড় বাড়ালাম, ওর ছটফটানি আরও বারল. মুখ দিয়ে অদ্বুত আওয়াজ করছে…. সসসসশ.. আআআক্কক….অফ অফ উফফফ সসসসসশ…স..স..স..আআআআহ……
এভাবে গঙ্গণই বাড়তে বাড়তে এক সময় উফফফফফফ…… ঊঊঊঊঊঊগজ্গ….. ইসসসসসশ…. ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ং…. বলে নেতিয়ে পড়লো. আর সারা শব্দ নেই. আমি ভয় পেয়ে গেলাম. হাত সরিয়ে নিলাম. নূনুটা শক্ত হয়ে ছিলো, ভয়ে নেতিয়ে গেল.
পৃথা মরার মতো পরে আছে. আমি ও চুপচাপ পাশে শুয়ে পড়লাম. নুনুর কাছটা পায়জামা একটু ভিজে গেছে. হাত দিয়ে দেখছি খুব চটচটে রস. গন্ধ শুঁকে দেখি খুব উগ্রো একটা ঝঝালো গন্ধ.
এপাস্ ওপাস করছি, ঘুম আসছে না. আবার পৃথার মাইয়ে হাত দেয়ার ইচ্ছা করছে. কিন্তু মেয়েটা আসরে ঘুমাচ্ছে. নিজেকে সংযত করলাম. এক সময় ঘুমিয়েও পড়লাম.
পরদিন সবাই মিলে পিক্নিক করলাম. ২জনের একান্তে কথা হলো না. একবার একটু ফাঁকা পেতে পৃথা আমার গালে চকাম করে একটা চুমু খেয়ে বলল.. থ্যাঙ্ক ইউ… থ্যাঙ্ক ইউ ফর এভরিথিংগ… উমবাহ্. বলেই দৌড়ে চলে গেল.
সেদিন রাতে আবার আমরা আদিম খেলায় মেতে উঠলাম. পৃথা বলল তমাল শরীরে এত সুখ পাওয়া যায় আমি কল্পনাও করিনি. তুমি যখন বূব্স প্রেস করছিলে, আমার কী যেন হচ্ছিল সারা শরীরে. পুসীটা ভিজে যাচ্ছিলো. তারপর আর কিছু মনে নেই. হঠাৎ সারা শরীর মুচরে কী যেন বেরিয়ে গেল. একবার ভেবেছিলাম যে ইউরিন পাস করে ফেললাম. কিন্তু না, কিছুই বেরোয় নি, কিন্তু মনে হলো বেড়িয়েছে কিছু. কী অদ্বুত ফীলিংগ্স ঊঃ.
আমি বললাম আমারও নূনু দিয়ে কী যেন বেড়িয়েছছিলো রস এর মতো. আগে বেরয়নি, চটচটে আর কী গন্ধ.
পৃথা বলল আই তমাল তোমার ডিকটা দেখাও না?
আমি লজ্জা পেলাম কিন্তু পৃথা নিজেই পযমার উপর দিয়ে নূনুটা ধরলো. সারা গায়ে ঝাকুনি লাগলো. আমি চিৎ হয়ে শুলাম, ও নূনুটা বের করলো. ওরেএ বাবাআ এত বড়ো? বলে হাত দিয়ে নারতে লাগলো.
পৃথা নূনুটাকে একবার এদিকে একবার ওদিকে ফেলতে লাগলো. একটু পরেই নূনু প্রতিবাদ করা শুরু করলো. সাপ এর মতো মাথা তুলছে আস্তে আস্তে. আর পৃথা হাতের পুতুল হয়ে নরছে না. নেড়ে দিলেই অবাধ্যর মতো ঝাঝিয়ে উঠছে. সোজা হয়ে দাড়িয়ে দুলতে লাগলো.
ওঃ …. গড ইসসসসসসশ…. পৃথার চোখ বড়ো বড়ো হয়ে গেল.
নুনুটা হাতে ধরে চামড়াটা আপ ডাউন করতে লাগলো. চামড়া তখনও পুরো খোলে না, একটু একটু ব্যাথা পাচ্ছি, কিন্তু ১০০ গুণ বেশি আরামও পাচ্ছি. ইশ ইশ ইশ উহ পৃথা কী ভালো লাগছে আআআআআহ. নুনুর মাথাটা ভিজে উঠলো আবার. পৃথা বলল এই তোমার রস বেড়োছে, দেখি কেমন গন্ধ? বলে নাকটা নিয়ে গেল নুনুর কাছে. শুঁকতে লাগলো চুপচাপ. দুমিনিট শুঁকে মুখ তুলল পৃথা.
কাল রাত এর মতো লাল হয়ে গেছে ওর মুখ. নাকের পাতা উঠছে নামছে, চোখ ঢুলুঢুলু. হাত উচু করে টেপটা আজ পুরো খুলে ফেলল. আমার একটা হাত নিয়ে নিজের মাই ধরিয়ে দিলো. তারপর ঝুকে আবার আমার নূনু শুকতে লাগলো.
আমি পৃথার জমাট মাই দুটো আয়েস করে টিপছি. আচমকা শরীরে একটা ঝাকুনি দিতেই দেখি পৃথা জিভ বের করে নুনুর মাথা চাটছে. আআআআহ উহ উহ উহ এত সুখও হয়? চেটে চেটে নুনুর রস গুলো খাচ্ছে পৃথা.
আমি মাই টেপার জোড় বাড়িয়ে দিলাম. পৃথা ততক্ষনে নুনুর মাথাটা মুখে ঢুকিয়ে নিয়েছে. চুসছে জোরে জোরে. আমি পাগল হয়ে গেলাম. নিজের অজান্তে একটা হাত পৃথার দু থাই এর ভিতর ঢুকিয়ে গুদটা চেপে ধরলাম.
নূনু থেকে মুখ তুলে বলল ঊঃ অফ অফ অফ তমাল ভালো করে টেপো…. ছেড়ো না আমার পুসীটা উহ ইশ ইশ ইশ….. আমি ওর প্যান্টিটা ধরে টানতে ও পাছা উচু করে খুলে ফেলে দিলো. কোনো কায়দা, কোনো পোজ়িশন, কোনো স্টাইল তখন আমরা জানতাম না, কিন্তু শরীরকে আরও সুখ দেয়ার তাগিদে আমরা না জেনে 69 হয়ে গেলাম. পৃথিবী তে এই একটা জিনিসই হয়তো শেখাতে হয় না. শরীরে সব শিখিয়ে দেয়.
69 এ পাশাপাশি শুয়ে পড়লাম আমরা. পৃথা আমার নূনু চুসছে. আমি পৃথার গুদে নাক ঠেকালাম. ইসসসসসসশ কী তীব্রও ঝাঁঝালো গন্ধ. শরীরের সব লোমকূপ দাড়িয়ে গেল.
নূনুটা আরও শক্ত হয়ে গেল. ওর একটা পা উচু করে ধরটেই গন্ধটা আরও জোরালো হলো. শুকতে লাগলাম পৃথার কচি গুদ. এবার মুখটা চেপে ধরলাম গুদ এ. ধনুষ্টংকার রুগীর মতো বেঁকে গেল পৃথা কিন্তু মুখ থেকে নূনু বের করলো না. আমি জিভ বের করে চাটতে লাগলাম. নোনতা নোনতা রসটা খেতে কী যে ভালো লাগছে. জিভ দিয়ে রোগরে রোগরে চাটতে লাগলাম পৃথার গুদ.
পৃথা উত্তেজনার চরমে উঠে গেল. আমিও. গুদটা দিয়ে আমার মুখে ঠাপ মারছে. আমি জিভটা গুদে ঢুকিয়ে দিতে চেস্টা করলাম. এত টাইট কিছুতে ঢুকলো না. সে আশা বাদ দিয়ে চাটতে আর চুসতে লাগলাম.
কতক্ষন চুসেছি খেয়াল নেই. এক সময় কী যেন হলো শরীরে. পৃথা যেমন বলেছিলো ওই রকম সব কিছু যেন বেরিয়ে আসতে চাইছে. হিসু করে দেবো না তো মেয়েটার মুখে? লজ্জা লাগলো. নূনু বের করে নিতে চাইলাম. পৃথা ছাড়ল না, আরও জোরে জোরে চুসতে লাগলো আর আমার মুখে গুদ ঘসতে লাগলো.
উহ উহ উহ আআআআহ উফ ওফফফ উহ উহ ঊঊঃ….. কী করছে পৃথা…. আমি সুখে মরে যাবো এবার….. আআআহ ওহ ওহ ওহ পৃথা…. কী যেন বেরিয়ে আসছে নূনু দিয়ে…. ঊঊো গড উফফফফ….. পৃথার মাথাটা এক হাতে ধরে নুনুর সাথে চেপে ধরলাম. অন্য হাতে ওর পাছা খামচে ধরে টিপতে টিপতে গুদ চোসা বাড়িয়ে দিলাম.
গল গল করে কী যেন বেরিয়ে গেল নূনু দিয়ে. পৃথার মুখে পড়তে লাগলো. এখন আর মুখ সরাতে চাইলেও পারবে না. আমি জোরে চেপে ধরেছি. পাতলা গরম রসটা পৃথার মুখে পড়লো.
ওটা মুখে পড়তে পৃথা আমার চুল টেনে ধরে গুদে মুখটা চেপে ধরলো. দু থাই ফাঁক করে প্রায় গুদে ঢুকিয়ে নিলো আমাকে. কাঁপতে কাঁপতে বিন বিন করে গরম কিছু বেরলো ওর গুদ দিয়ে. দরুন টেস্টটা. আমি চোঁ চোঁ করে চুসে খেতে লাগলাম. পুরোটা খেয়ে নিতেই দুজন এর শরীরে নেতিয়ে পড়লো. যেন শরীরে আর এক ফোটাও শক্তি নেই. পলকের মতো হালকা. হাওয়ায় ভাসছি দুজনে.
সেটা অর্গাজ়ম ছিলো কী না জানি না, যদি হয় তাহলে সেটাই আমার ১স্ট অর্গাজ়ম, পৃথার হয়তো ২ন্ড. কারণ কাল রাত এই ও ফার্স্টটা পেয়েছে. এতদিন এর কথা. এরপর কতো গুদ যে চুদেছি, কতো ভাবে কতো ফুটোতে মাল ঢেলেছি, কিন্তু ওই ফার্স্ট অর্গাজ়ম এর সুখস্মৃতি কোনদিন ভুলবো না. দুজন দুজনকে বুকে জড়িয়ে ধরে মরার মতো ঘুমালাম সেই রাত এ.
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply
#13
Khub valo update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#14
(05-11-2020, 05:01 PM)chndnds Wrote: Khub valo update

Stay tuned !!  thanks
Like Reply
#15
বাড়ার ছুটি শেষ, দু দিন পরে ফিরে এলাম. কিন্তু ওই দুদিন রাতেও আমরা অজানা সুখতা থেকে নিজেদের বঞ্চিত করিনি. আসার সময় পৃথা খুব কাঁদছিলো. আমার চোখও ছলছল করছিলো.

কাকিমা মজা করে মাকে বলল কী দিদি? আমরা বেয়াই বেয়ান হলে কেমন হয়? এই দুটোর যা প্রেম দেখছি বিয়ে দিয়ে দিলে মন্দ হয় না.
মা বলল কথাটা মন্দ বলো নি, বুক করে রাখলাম তোমার মেয়ে কে আমার কিংসুক এর জন্য.
পৃথা লজ্জা পেয়ে দৌড়ে ভিতরে চলে গেল. আমাদের গাড়ি ছেড়ে দিলো কলকাতার উদ্দেশ্যে …. জানালা দিয়ে দেখলাম বাল্কনীতে দাড়িয়ে পৃথা কাঁদছে আর হাত নারছে ……..
এর পর আর খুব একটা যোগাযোগ ছিলো না পৃথার সাথে. ছোট্ট ছিলাম দুজনই. তাই নিজেরা যোগাযোগ রাখতে পারতাম না. বড়দের কাছ থেকে যতটুকু খবর পেতাম. কিন্তু কিছুতে ভুলতে পারছিলাম না পৃথাকে.
মনে হতো ছুটে চলে যাই ওর কাছে. আর একটু বড়ো হয়ে যোগাযোগটা হলো চিঠিতে. ক্লাস ৯/১০ এ পড়ার সময় চিঠি দিতাম ২ জনে. সে ও খুব কম. একটা জিনিস বুঝেছিলাম পৃথাও আমাকে মিস করে আমার মতই.
কথায় বলে আউট অফ সাইট, আউট অফ মাইংড. কথাটা পুরোটা না হলেও কিছুটা সত্যি. ধীরে ধীরে পরশোনার চাপ বারল. ব্যস্ত হয়ে পড়লাম. উচ্চ মাধ্যমীক পরিক্ষা দিলাম দুজনেই. একটা লম্বা ছুটি পাওয়া গেল.
রূপঙ্কর কাকুর একটা চিঠি পেলাম. ওদের এক রিলেটিভ এর বিয়েতে কাকী কাকা আর পৃথা কলকাতা আসছে. পৃথার ছুটি, তাই থাকবে কিছুদিন. আমাদের এখানে ঘুরে যাবে.
মনটা যেন আকাশ হাতে পেলো. কী যে খুসি লাগছিলো ভাবতে… পৃথা আসছে. দিন গুণতে গুণতে দিনটা এসেই পড়লো. কলকাতায় এসে পৃথা ফোন করলো, এই যে ক্যাবলাকান্ত, পরসূদিন এসে আমাদের নিয়ে যেও. কী মিস্টী হয়েছে পৃথার গলাটা. শুনে গায়ে কাঁটা দিলো.
দুস্তুমি করে তটলা সেজে বললাম.. কো..কো..কোথায় উ.উ.উঠেছ? ঠি..ঠি..কানাটা দাও. পৃথা ঘাবরে গেল, গলা শুনে বুঝলাম, পাছে দুঃখ পাই তাই তোতলামো সম্পর্কে কিছু বলল না. ঠিকানা বলল, লিখে নিলাম.
ঠিক দিনে গাড়িটা নিয়ে চলে গেলাম. ওহ গড, পৃথাকে দেখে আমি সত্যিই তোতলা হয়ে গেলাম. এত সুন্দরী হয়েছে মেয়েটা? যেমন গায়ের রং, তেমন ফিগার. চামড়াটা এত মসৃন যে ধুলো পড়লেও বোধ হয় পিছলে পড়ে যাবে.
আমি হাঁ করে তাকিয়ে রইলাম ওর দিকে. চোখের সামনে হাত নেড়ে বলল… হেল্লো… এই যে ক্যাবলাকান্ত… হাঁ বন্ধও করো… মাছি ঢুকে যাবে. কিভাবে যাবো? বাস এ?
বললাম… ন.ন.ন.নাঅ… গা.গা.গাড়ি এনেছি. এ.এসো. কাকিমা আর পৃথা দুজনেরই ধারণা হলো যে আমি বড়ো হয়ে তোতলা হয়ে গেছি. মুখ চাওয়া চাওয়ি করলো ওরা. আমি অন্যদিকে তাকিয়ে হাসি চাপলাম. ক্যাবলাকান্ত আর তোতলা মানুষ এর ছদ্মবেশটা কন্ফার্ম করতে বাবার একটা শর্ট গায়ে দিয়ে গেছি. সব মিলিয়ে আমাকে দেখে মা মেয়ে দুজনই হতাশ. নেহাত নিতে এসেছি, আগে জানলে হয়তো যেতই না.
গাড়িতে কাকিমা পিছনে আর পৃথা আমার পাশে বসলো. বললাম তোমাকে খু.খু.খুব সু..সু..সুন্দূর দে.দে.দে.দে….
আমার কস্ট দেখে পৃইতই কংপ্লীট করলো সেংটেন্স.. দেখাছে?
থ্যাঙ্ক উ.
তারপর বলল কিংসুক, তোমার প্রব্লেমটা ডাক্তার দেখাও না কেন? এটা তো রীতি মতো বেশি হয়ে গেছে, আগে তো ছিলো না?
বললাম…কী.কী.কি জানি? কী কো.কো.কো.করে যে হো.হো. হলো জাঅ.. নি.ন.ন.না.
পৃথা বলল থাক, কস্ট করতে হবে না, গাড়ি চালও. লুকিংগ গ্লাসে দেখলাম আমাকে জামাই করার স্বপ্ন কাকীমার ভ্যানিশ হয়ে গেছে. তার বদলে মুখে একরাশ বিরক্তি.
আমি ইচ্ছা করে বেশি বেশি তুতলিয়ে যতবার কথা বলতে যাই পৃথা আমাকে থামিয়ে দায়. ওর মুখতা খুব করূন হয়ে আছে. ছেলে বেলার প্রথম পুরুষ এর একটা চ্ছবি একে নিয়ে এসেছিলো মনে, মিলছে না চ্ছবিটা. ও বোধ হয় কেঁদেই ফেলবে. আমি তাই চুপ করে গেলাম. বাড়ি এসে গেল. বললাম তো. তো.তোমরা এ.এ.এগউ… অ.অ.আমি গাড়ি গা.গা.গারেজ করে অ.অ.আসছি.
কাকিমা আর পৃথা ডোর ন্যক করলো. আমি গাড়ি গ্যারেজের ঢুকিয়ে ভিতর থেকে ঢুকলাম. মা খুব খুসি ওদের দেখে. কাকিমাকে জড়িয়ে ধরে কাঁদছে. মা বলল তমাল ওদের ঘরে নিয়ে যা. আগে ফ্রেশ হয়ে নিক. আমি খাবার রেডী করছি.
আমি শুধু মাথা নারলাম. মুখ খুল্লে এতক্ষণ এর নাটক এর যবনিকা পতন. মা কাকিমা কে নিয়ে গেল, আমি পৃথার পাশে গিয়ে আস্তে করে বললাম… টু.টু.তুমি ফ্রেশ হো.হয়ে নাও, অ.অ.আমি ও ফ্রেশ হো.হয়ে অ.অ.অ.অ……
পৃথা বলল ঠিক আছে.
আমি ঘরে চলে গেলাম, পৃথাকে তার রূমে দিয়ে. স্নান করে একটা জীন্স এর শর্ট্স আর লেমন ইয়েল্লো টি শার্ট পড়লাম. কাবলা কান্টো মেকপটা পুরো মুছে দিলাম. নীচে নাম্বো, সিরির কাছে এসে শুনি কাকিমা আর মা কথা বলছে.পাশে পৃথা. দাড়িয়ে পড়লাম. কাকিমা বলছে দিদি তমাল এর রোগটা কোবে থেকে হলো? ইশ এত সুন্দর ছেলে তা? ডাক্তার দেখাওনী?
মা তো একাশ থেকে পড়লো. অসুখ? তমালের? কই আমি জানি না তো? কী অসুখ?
কাকিমা বলল স্যরী দিদি, মানে অসুখ বলাটা ঠিক হয়নি, তবে ওর তোতলামীটা তো ভিসন বাড়াবাড়ি রকমের হয়ে গেছে.
মা বলল তমাল তোতলা? কী বলছ তুমি? জীবনে ওকে তোতলাতে শুনিনি.
এবারে কাকিমা আর পৃথা বুঝে গেল আমার বদমাইশি. কাকিমা বলল দেখেছ ছেলের শয়তানী? সারাটা রাস্তা আমাদের বোকা বানিয়ে এলো? পৃথা দৌড়ে সিরি দিয়ে উঠতে লাগলো. আমি চুপ করে নিজের ঘরে ঢুকে ভালো মানুষ সেজে বই এর পাতা উল্টাতে লাগলাম.
ঝড়ের মতো ঘরে ঢুকল পৃথা. ঢুকে আমার চুলের মুঠি ধরে ঝাকাতে লাগলো আর বলতে লাগলো… শয়তান, বদমাশ, জীবনে কথা বলবো না তোমার সাথে. তারপর আমার বুকে কিল মারতে লাগলো ধুম ধুম করে. আমি ওর হাত দুটো ধরে বুকে টেনে নিয়ে জড়িয়ে ধরলাম.
পৃথা বলল ছাড়ো আমাকে, আমি কথা বলবো না তোমার সাথে, চোখ ভিজে চিক চিক করছে, আর না থেমে আমাকে গালি দিয়ে যাচ্ছে. আমি ওর ঠোটে আঙ্গুল রেখে বললাম… ফর গড সেক! হোল্ড ইয়োর টাংগ…. আন্ড লেট মে লাভ…..
বলেই এই প্রথম বার পৃথার ঠোটে চুমু খেলাম… গভীর চুমু. পৃথা আমার গলা জড়িয়ে ধরলো. একটু পরে ফিস ফিস করে বলল… ছাড়ো এবার, ওরা ওয়েট করছে, চলো নিচে যাই. পৃথার হাত ধরে নিচে নমলাম, আর কাকিমা আর মা এর কাছে আর এক প্রস্ত বোকুনি খেলাম.
মা কে বললাম কাকিমা তোমার পাশের ঘরে থাকুন, পৃথাকে উপরের গেস্ট রূমটা রেডী করে দিচ্ছি. আমাদের অনেক গল্প জমে আছে. তোমাদের ডিস্টার্ব করবো না, আমরা উপরেই থাকি. কাকিমা আর মা বলল সেই ভালো, আমাদেরও অনেক কথা জমে আছে. পৃথাকে নিয়ে উপরে এলাম.
পৃথাকে ঘরটা দেখালাম. মজার কথা হলো ওদের বাড়ির মতো এই রূম দুটোরও মাঝে দরজা আছে. বললাম মনে আছে মাইথন এর কথা? এখানে তুমি আমার বিছানায় আমার সাথে শোবে, বিছানা এলোমেলো করে দেবো আমি.
পৃথা হেসে বলল খুব না? এখন আর আমরা ছোট্ট নেই.
বললাম জানি তো, তাই তো মজাটা আরও বেশি হবে. দুজন কে দেখানোর জন্য এখন আমাদের অনেক বেশি কিছু আছে.
শয়তান…. বলে আমার মাথায় একটা আলতো চর মারল পৃথা.
পৃথার মালপত্র এনে ঘর ঠিক করতে করতে সন্ধা হয়ে গেল. মা চা খেতে ডাকল. চা খেয়ে আমি ছোট করে রেডী হয়ে পৃথার কানে কানে বললাম, তোমাকে ১০ মিনিট টাইম দিলাম. চেংজ করে বেরিয়ে এসো বাইরে. আমার পন্খীরাজ ওয়েট করছে.
পৃথা বলল কোথায় যাবে?
বললাম জাহান্নাম এ… কোনো প্রশ্নও নয়.. গো ফাস্ট, গেট রেডী এ্যান্ড মীট মী আউট সাইড…..
পৃথা চলে গেল রেডী হতে,আমি মা কে বললাম আমরা একটু ঘুরে আসছি, মা বলল যা ওকে ঘুরিয়ে আন.১০ মিনিট পর আমার পলসর আমাদের দুজন কে নিয়ে উড়ে চল্লো ২ন্ড ূগল ব্রিড্জ এর দিকে.পৃথা পিছন থেকে আমাকে জড়িয়ে ধরে কধে মুখ রেখে সন্ধার কলকাতা দেখছে…..
ব্রিড্জ এর মাঝামাঝি পৌছে বিকে সাইড করলাম.রইল্লিং এর কাছে এসে ডারলাম ২জনে. ওয়াও… বেআটিফুল্ল… রইল্লিংে ২ হাত রেখে বলল পৃথা.আমি পিছনে সেটে দাড়িয়ে ওর ২ হাত এর উপর আমার ২হাত রাখলাম.আমার শরীরের সামনেটা পৃথার শরীরের পিছন দিকের সাথে মিশে আছে. ২ জনে বললগায় কেপে উঠলাম.
উম….. আওয়াজ বেরলো পৃথার গলা দিয়ে.লোকজন প্রায় নেই বললেই চলে.আমি পৃথার কানে মুখ ঘসতে লাগলাম. আআআআহ… আআই কী করো ইসস্শ… ফিসফিস করে বলল পৃথা.আমি কোনো কথা না বলে ওকে আরও বেশি করে জড়িয়ে ধরলাম. ওর শরীরের কমলতায় আর সুগন্ধে বাড়াটা শক্ত হয়ে উঠলো.পৃথা নিজের পাছার খাজে সেটা টের পেলো.
টিতেনস রুগীর মতো মোছরাতে মোছরাতে বেঁকে গেল পৃথা. তমাল… যান আমার যান তুমি কী করছ আমার….. এত সুখ শরীরে লুকিয়ে থাকে….. ওহ ওহ ওহ ইসসসসশ….. আমার সুখে হার্টফেল করলে দায়ী হবে তুমি….. আআআআআআআআআহ মাঅ গো……. আমি ওর পুরো মধু মাখা মাই দুটোতে বরফ ঘসে ঠান্ডা করে দিলাম. এবার ২ মাই এর মাঝখান থেকে সাপ এর মতো এঁকেবেঁকে ক্যূবটাকে ঘসে নীচে নামতে লাগলাম. কিন্তু খুব স্লোলী, যাতে প্রতিটা লামকূপে ও বরফের আগুন টের পায়. নাভীর চারপাসটা কিছুক্ষণ বরফ টুকরোটা ঘোরালাম.
এক সময় আইস পৌছে গেল তাও ফাইনাল ডেস্টিনীতে. পৃথার গুদ বরফ এর ছোয়া পেলো.ওর সারা শরীর ঝাকি দিয়ে উঠলো.গুদের তত গুলো তে ঘসতে লাগলাম বরফ. ২ আঙ্গুলে ফাঁক করে ধরলাম গুদটা. আইস ক্যূবটা ওর ক্লিটে ঠেকতেই আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিতে চইলো পৃথা… নাআআআ তমাল নাআআঅ….. প্লীজ না ওখানে দিয়ো না….. আমি মরে যাবো…. প্লীজ সোনা আমার প্লীজ….. এত সুখ সহ্য করা যায় না.
আমি ওর কথায় কান না দিয়ে জোড় করে ক্লিটে বরফ ঘসতে লাগলাম.
উত্তেজনার চরমে পৌছে গেল পৃথা….. আঃ আঃ আঃ ওহ ওহ ওহ উফফফ….. শুনলো না…. শয়তানটা শুনলো না আমার কথা আআআআআহ ওহ ওহ ওহ ইসসসসসসসসশ….. বেরিয়ে গেল আমার….. অর্গাজম হয়ে গেল…… খসে গেল গুদের জল…… অফ অফ ঊঊঃ….ইইইককক……….
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply
#16
Uff ... Golpo ta darun ... Anek tay realistic ...
[+] 1 user Likes dreampriya's post
Like Reply
#17
(05-11-2020, 10:18 PM)dreampriya Wrote: Uff ... Golpo ta darun ... Anek tay realistic ...

হ্যাঁ তমাল মজুমদারের সব গল্পই দারুন, তবে বানান ঠিক হলে একদম ফুল মার্কস পেতো  banghead Smile
Like Reply
#18
গুদের জল খসিয়ে শান্ত হয়ে গেল পৃথা. কিন্তু আজ তো শান্ত হবার রাত না.আমি বরফ ফেলে মধু খাওয়ায় মন দিলাম. জিভটা ফ্ল্যাট করে রাফ সার্ফেসটা দিয়ে চাটতে লাগলাম পৃথার মাই.

মধু মাখা মাই চাটতে কী যে বলো লাগছিলো.চীটা করছি জোরে চেটে মাই থেকে মধু তুলে ফেলতে,কিন্তু যতই চটি মিস্টি ভাবতা যায় না. আমি আরও জোরে চাটি, পৃথা আরও সুখ পায়, মাই এর অনেকটা মুখে ঢুকিয়ে চুসতে শুরু করলাম.
মাঅ গো আঃ আঃ আঃ ইশ ইশ চাটো াটো তমাল চোসো, চুসে চুসে খেয়ে ফেলো আমার বূব্স বলল পৃথা.
আমি মুখ তুলে বললাম মাতৃভাষাটা বেশি উত্তেজক জান, বূব্স এর চেয়ে মাই শুনলে গা বেশি গরম হয়.
মাই চোসা থামিয়ে জ্ঞান দিচ্ছি এটা পৃথার সহ্য হলো না, একটু রেগে গিয়ে বলল হ্যাঁ খাও মাই খাও…. খেয়ে ফেলো আমাকে.. আঃ আঃ আঃ ঊঃ.পুরো মাই দুটো চুসে চুসে লাল করে দিয়ে নীচের দিকে নামতে লাগলাম. পেট চেটেও মধু তুলে নিলাম,ওবসেসে পৌছে গেলাম গুদ এ….আমার পৃথার গুদ এএএএ……..
আআআআআহ কী দরুন একটা গন্ধ এসে লাগলো ওর গুদ থেকে.বাড়াটা ঝটকা মেরে দাড়িয়ে লাফাতে লাগলো. এতটা ফুলে গেছে বাড়া যে টনটন করছে. আমি পৃথার হাতটা নিয়ে ধরিয়ে দিলাম বাড়াটা.
পৃথা মুঠো করে ধরে টিপতে লাগলো.আমি তত্কখনে মুখ ঘসতে শুরু করেছি গুদে. ঘসছি আর গুদের রসে মুখ ভিজে যাচ্ছে.উহ কী পরিমান রস যে বেরোয় পৃথার গুদ থেকে?আগে কোনো মেয়ের গুদ দিয়ে এত রস কাটতে দেখিনি.
আমার বাড়াটা টিপতে টিপতে অন্য হাত দিয়ে আমার মাথাটা নিজের গুদে চেপে ধরলো.কোমর নাড়িয়ে গুদটা ঘসছে মুখের সাথে.যতো ঘসছে গুদের গন্ধ তত তীব্রও হচ্ছে. আমিও চেরায় জিভটা ঢুকিয়ে পৃথার ফিকে মিস্টী-নোনতা গুদের রস চেটে খেতে লাগলাম. ক্লিটটা দাড়িয়ে বাচ্চা ছেলের নুনুর আকার ধারণ করেছে. আমি ক্লিট মুখে পুরে চুসতে শুরু করলাম.
পৃথার কাঁপুনি দিগুণ হয়ে গেল. ছটফট্ করতে করতে আমার বাড়া ধরে টানতে লাগলো,বুঝলাম চুসতে চায় বাড়াটা, সাইড হয়ে শুয়ে বাড়াটা এগিয়ে দিলাম ওর মুখের সামনে,ও বাড়ার মাথায় চুমু খেতে লাগলো.
ততক্ষণে আমি গুদে জিভ ঢুকিয়ে জিভচোদা করতে শুরু করেছি. যে তালে জিভটা ঢোকাই গুদে সেই তালেই পৃথার মুখে ঠাপ মারি. ঠাপ এর জোড় বোধ হয় বেশি হয়ে গেছিলো, গলায় বাড়া ঢুকতে খক খক করে কাঁসতে শুরু করলো পৃথা.
আমি তাড়াতাড়ি বাড়াটা বের করে নিতে গেলে ও খপ করে ধরে আবার মুখে পুরে নয়. উফফফফ বাড়ার মাথার চামড়ার ভিতর জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটছে মেয়েটা. আমি এক হাতে ওর পাছা টিপতে টিপতে অন্য হাত দিয়ে মাই খামচে ধরলাম.
জিভ দিয়ে জোড় চোদন দিচ্ছি গুদ এ. সব গুলো যৌন উত্তেজক জায়গায় আমার আক্রমনে মেয়েটা গুদের জল আটকে রাখতে পারল না. আমাকে জড়িয়ে ধরে পালটি খেলো. আমার মুখের উপর গুদ চেপে শুয়ে ঠাপ মারতে লাগলো কিন্তু বাড়াটা চোসা থামায়নি. মুখের ভিতর বাড়া ঢুকাচ্ছে বের করছে আর গুদ তুলে তুলে আমার মুখে ঠাপ মারছে.
মুখের ভিতর বাড়া তাই শিতকার গোঙ্গাণি হয়ে বেড়োছে ওর. এম্ম অম্ত অম্ত অম্ত উহ এম্ম এম্ম এম্ম…. ঠাপ আর গোঙ্গাণির গতি বারছে…. বাড়াটায় কামড় দিচ্ছে…. উহ উহ উহ… বুঝলাম আবার খসাবে পৃথা, গুদটা যতটা পারি মুখে নিয়ে চুসতে লাগলাম. মুখের উপর জোরে গুদটা চেপে ধরে গুদের জল খসিয়ে দিলো……..
ইসসসসসসস বন্যার মতো রস বেরিয়ে আমার মুখে পড়ছে.আমি চেটে চেটে সব সাফ করে দিলাম. গুদের ফাঁক দিয়ে শ্বাঁস নিতে কস্ট হচ্ছিল. পৃথা বাড়া মুখে নিয়ে আমার বুকের উপর নিসতেজ হয়ে শুয়ে আছে. আমি ওর পাছার ফুটোতে নখ দিয়ে আঁচর দিলাম.
ওর সংবিত ফিরে এলো,বুক থেকে নামলো.আমার দিকে তাকিয়ে বলল এই এবার করো প্লীজ…..
বললাম কী করবো? বোঝানা?
ও হেসে বলল ঢোকাও….
বললাম কী ঢোকাবো?
বলল ফাঁক মী প্লীজ….
বললাম ইংগ্লীশ বুঝি না….
পৃথা বলল কী অসভ্য রে বাবা….. চোদো…..
বললাম এইবার বুঝেছি
বলল বুঝে আমাকে উদ্ধার করেছ, এবার চুদে গুদটাকে উদ্ধার করো সোনা মানিক আমার, বলেই ঠোটে একটা চুমু খেলো. প্রথম চোদা, তাই চিৎ করেই ঢুকিবো ঠিক করলাম.
ওকে শুইয়ে দিয়ে পা দুটো ফাঁক করে দিলাম. ও নিজে থেকে গুদটা কেলিয়ে আরও ফাঁক করে ধরলো, বুঝলাম গুদে আগুন ধরে গেছে ওর. কথাটা কতটা সত্যি বুঝলাম গুদে বাড়া ঢুকিয়ে. কি গরম পৃথার গুদ. বাড়ার মাথাটা ঠেকিয়েছি শুধু, তাতেই যেন পুড়ে যাচ্ছে.
আঙ্গুল ঢুকিয়ে খেঁচে খেঁচে গুদটা ১৬ বছরের মেয়ের মতো টাইট না হলেও যথেস্ট টাইট. বাড়া ঢোকেনি আগে আমি নিশ্চিত. চাপ দিচ্ছি কিন্তু বাড়া না ঢুকে পিছলে যাচ্ছে. কিছু একটা বাড়ায় লাগিয়ে ঢুকানো উচিত.
অন্য কেউ হলে সোজা ঢুকিয়ে হাইমেন ফাটিয়ে দিতাম, কিন্তু এজে আমার পৃথা, ওকে কস্ট দিতে মন চইলো না.হাত এর কাছে অন্য কিছু নেই তাই বাড়ায় খানিকটা মধু মাখিয়ে নিলাম.পৃথার গুদে ও আঙ্গুল দিয়ে অনেকটা ঢুকিয়ে দিলাম.
এবার দুটো আঙ্গুল একটু ঢুকিয়ে ফাঁক করে ধরলাম. ২ আঙ্গুল এর মাঝে বাড়ার মাথাটা সেট করে চাপ দিতে মুণ্ডিটা গুদে ঢুকে গেল পুচ করে. আআআআআহ উফফফফফ অফ অফ উফফফ…. ব্যাথা পেয়ে ককিয়ে উঠলো পৃথা.
বললাম সোনামনি একটু সহ্য করো.
পৃথা বলল তুমি ভেবো না, ঢোকাও. আমি আবার চাপ দিলাম. ইঞ্চি খানেক আরও ঢুকলও.
ঊঊঃ আঃ আঃ আঃ…. করে উঠলো পৃথা. বার বার ব্যাথা না দিয়ে একবারে দেয়াই ভলো ভেবে দম নিয়ে ঝটকা না মেরে চেপে ঢুকিয়ে দিলাম বাড়াটা.
ওহ ওহ আআআআআহ মাআআ গো…… ২ ফোটা জল গড়িয়ে নামলো পৃথার চোখ দিয়ে.আমি জিভ দিয়ে ওর চোখের জল চেটে নিয়ে বললাম স্যরী জান, ক্ষমা করো.
পৃথা আমার সারা মুখে চুমু খেলো.আমি ওর ততে তত চেপে ধরে বাকি বাড়া টুকু ঢুকিয়ে দিলাম. কুমারী পৃথা মুছে গেল দুনিয়া থেকে, গুদের কান্নার মতো কয়েক ফোটা রক্তও গড়িয়ে নামলো বাড়ার গা বেয়ে.
দাঁতে দাঁত চেপে সহ্য করলো পৃথা. আমি ওর মাই চুসতে চুসতে কোমর নাড়াতে শুরু করলাম. ব্যাথা কমে গিয়ে পৃথার শরীর এর খুধা জেগে উঠলো. নখ বসিয়ে দিলো আমার পিঠে.
আঃ আঃ আঃ ঊঃ ওহ ওহ ওহ…. করো করো করো….. চোদো আমাকে তমাল আরও চোদো…উহ উহ উহ ইসসসসসশ কী সুখ পাচ্ছি গো….. মারো আরও জোরে মারো আমার গুদ….হা হা হা আরও… আরও জোরে চোদো….. চুদে চুদে ছিরে ফেলো গুদটা…… আআআআআআহ….. এডুকেটেড ভদ্র মেয়ে পৃথা শরীরের সুখে পাগল হয়ে যৌন ভাষায় কথা বলতে শুরু করলো.
আঃ আঃ ওহ ওহ ওহ উহ পৃথা তোমার মতো রসালো গুদ আমি জীবনে পাইনি. এত রস তোমার গুদে যে চুদতে শুরু করলে থামতেই ইচ্ছা করে না, মনে হয় সারা দিন রাত চুদি তোমাকে.
পৃথা বলল চোদো চোদো… থামতে বলেছে কে? চুদে চুদে খাল করে দাও আমার গুদ… .ওহ ওহ ইশ ইশ ঊঊঊগজ্গ আঃ আঃ আঃ ঈযী ঈযী উফফফফ…. কী লম্বা আর মোটা তোমার বাড়াটা…. আমার ইউটেরাসে গুঁতো খাচ্ছে….ঊঊঃ.
চোদো তমাল চোদো… আঃ আঃ আঃ সুখে মরে যাচ্ছি…. ওহ ওহ ওহ জান আরও চোদো আরও আরও…… পৃথা ২ পা তুলে আমার কোমর আঁকড়ে ধরলো. গুদটা আরও ফাঁক হয়ে গেল. এত রস গুদে যে ফক ফক পকাত পকাত পুচ পুচ পক্ পক্ আওয়াজ হচ্ছে চোদার. ওই শব্দে গা আরও গরম হয়ে গেল, গায়ের জোরে চুদতে লাগলাম আমি.
ইশ ইশ উহ উহ উহ আআআআহ ওহ ওহ ওহ…. জাআন আমার জান …… কী চুদছ তুমি…. আঃ আঃ আঃ আমার সমস্ত শরীর মুছরে কিছু যেন বেরিয়ে আসছে….. আঃ আঃ আঃ আআআআহ তেমনা সোনা…. চোদো আমাকে চোদো….. আর একটু ভিতরে ঢুকিয়ে দাও তোমার বাড়া…… আমার আঁস মিঠছে না তোমার চোদা খেয়ে…. আরও আরও আরও চোদন চাই…. আরও জোরে চোদা খেতে চাই তোমার……… দাও দাও এই ভাবে চেপে চেপে গাদন দাও…… ঊঊঊঃ.
আমার হয়ে আসছে তমাল…. গুদের জল খসবে আবার….. ওহ ওহ উফফফ আঃ আঃ আঃ…..চোদো..চোদো…চোদো….ইশ ইশ ইশ গেল গেল গেল বেরিয়ে গেল….. চদূঊঊ……উ…..আআআআআঅ…. খিচুঁনী দিয়ে চোখ উল্টে খসিয়ে দিলো গুদের জল আরও একবার পৃথা.
আমি ওকে একটু রেস্ট দিতে ঠাপ বন্ধও করে শুধু বাড়া দিয়ে গুদের ভিতরটা ঘসতে লাগলাম. ও চোখ মেলে তাকিয়ে মিস্টি করে তৃপ্তির হাসি হাসলো. বললাম অতদিন চোদাওনি কেন কাউকে দিয়ে? তোমার যে সেক্স, না চুদিয়ে ছিলে কিভাবে?
পৃথা বলল সত্যি বলবো?
বললাম বলো.
ও বলল আমার একজন বয়ফ্রেন্ড ছিলো. সে একটু আদটু আদর টাদর করতো, চুমু খেতো. চুদতেও চাইতো. আমি দিতাম না, বার বার না করতে সেসে ব্রেক আপ হয়ে গেল.
বললাম দিতে না কেন? চোদালেই তো পড়তে?
বলল তোমার জন্য. যখনই ও চুদতে চাইতো, তোমার কথা মনে পরত. মন বলত, যাকে কিশোরী বয়সে শরীর ছুতে দিয়েছিলি, যে তোকে প্রথম অর্গাজম এর স্বাদ দিয়েছিলো, চোদালে তাকে দিয়েই চোদাবী, সে না চাইলে তখন ভাবা যাবে.
আমি কথাটা শুনে পৃথাকে জড়িয়ে ধরে ঠোট চুসতে লাগলাম. এত ভালোবাসে মেয়েটা আমাকে? আবার মেতে উঠলাম আমরা. ২জনে গরম হয়ে গেলাম.
পৃথাকে বললাম চলো অন্য ভাবে চুদি.
ও বলল শরীর আর মন ২টায শুধু তোমার, যে ভাবে খুশি চোদো আমাকে তমাল. পৃথাকে হামগুড়ি করে দিলাম. মাথাটা বিছানায় চেপে দিয়ে পাছাটা উচু করে নিলাম ওর. মনে হচ্ছে বড়ো কোনো কলসী উল্টে আছে. আমি ওর পাছার ফুটোতে চুমু খেলাম, ও কেঁপে উঠলো.
আমি বাড়াটা ওর গুদে পিছন থেকে লাগলাম. চোদন খাওয়া গুদ এখন অনেক ঢিলা, পুউচ্চ করে ঢুকে গেল বীণা বাধায়.
আআআআআআহ তমাল কী সুখ….. বলল পৃথা.
আমি পৃথার পাছা চটকাতে চটকাতে ঠাপাতে লাগলাম. পুরো গাঁতিয়ে গাঁতিয়ে চোদন দিচ্ছি এবার. চোদা খেয়ে ওর পাছার মাংস থর থর করে কাঁপছে আর মাই দুটো লাফিয়ে লাফিয়ে দুলছে.
আঃ আঃ আঃ চোদো আরও জোরে চোদো….. চুদে আমার গুদটা ফাটিয়ে দাও তমাল….. আমার পেট পর্যন্তও ঢুকিয়ে দাও তোমার বাড়া….. আঃ আঃ আআহ উহ ঊঊঃ…. অফ অফ ইশ ইশ ইশ আআআআআআহ…. আরও জোরে ঠাপও….. ঊওককক ঊওককক্ক উগগগঘ….. চোদো চোদো চোদো চোদো চোদো….. আআআআআআহ……..
চোদন সুখে কী করবে আর কী বলবে যেন ঠিক করতে পারছে না পৃথা.আবোল তাবোল বলে যাচ্ছে আর পাছাটা পিছনে ঠেলে চোদার জোড় বাড়াতে চাইছে. বেড কভার খামচে ছিরে ফেলতে চাইছে প্রায়. পাগল হয়ে গেছে মেয়েটা.
আমি ও এত জোরে চুদছি যে গুদের ভিতর বাড়ার যাওয়া আশা আলাদা করে বোঝা যাচ্ছে না. শুধু পকত পকত আওয়াজ হচ্ছে আর পিস্টন এর মতো ঢুকছে বেড়োছে বাড়াটা পৃথার গুদে. বিরামহীন চুদে চলেছি আমি.
কতক্ষণ চুদেছি খেয়াল নেই, এর ভিতর পৃথা আরও ৩ বার গুদের জল খসিয়ে দিয়ছে. আস্তে আস্তে আমার তলপেট ভাড়ি হয়ে আসছে. আঃ আঃ আঃ ঊঃ পৃথা আমার মাল আসছে…..অফ অফ অফ… আআআআআহ আঃ আঃ আঃ….তোমার সেফ পীরিয়েড আছে তো?গুদে ঢালবৈ ফ্যাদা? না বাইরে? বললাম আমি.
পৃথা বলল তোমার প্রথম ফ্যাদা আমি গুদ এই নেবো, যা হবার হবে…. ঢালো তুমি গুদেই ঢালো তোমার ফ্যাদা…. ফ্যাদা পড়ার সুখটাও আমি আজই চাই….. আআআআআহ চুদে চুদে ঢেলে দাও আমার গুদে উহ.
বেশ তাহলে নাও তোমার গুদেই নাও আমার গরম ফ্যাদা আঃ আঃ আঃ আঃ ঊঃ…..ইশ ইশ অফ অফ ঊঃ….ঢুকছে তোমার গুদে ঢুকছে আমার মাল….. আআআআআ…. ঊঊঊো…. ঝলকে ঝলকে গরম ফ্যাদা ঢেলে দিলাম পৃথার গুদে……
উহ ঊঊঃ আঃ আঃ আঃ কী ঢাললে গোও আমার গুদে…… আআআআআহ এত গরম…. এত সুখ গুদে ফ্যাদা নেয়ার….. ওহ ওহ ওহ আআআআআহ….. আমার ও যে আবার হয়ে গেল গো….. গুদ দিয়ে বাড়া কামরাতে কামরাতে গুদের জল খসিয়ে দিলো পৃথা. ধপাস্ করে শুয়ে পড়লো বিছানায়, আমিও ওর পিঠে শুয়ে পড়লাম…..
সে রাতে আর কিছু করার ক্ষমতা ছিলো না ২জনের. ল্যাংটো হয়েই দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলাম.
রোজ রাত এই ২/৩ বার করে নানা কায়দায় চুদতাম ওকে. ওরা চলে গেল.
পৃথা এখন ইউয়েসেতে হাইয়ার এজুকেশান এর জন্য. চিঠি আর মেইলে যোগাযোগ হয়, ফোনেও কথা হয় মাঝে মাঝে. পৃথা কেই বিয়ে করবো ঠিক করেছি, কারণ শুধু শরীর নিয়ে জীবন চলে না, মনও চাই. আর পৃথাকে আমি ভালোবাসী……..


                                 ( সমাপ্ত )
[+] 3 users Like Mr Fantastic's post
Like Reply
#19
Khub valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#20
Then?
[+] 1 user Likes ছোটভাই's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)