Thread Rating:
  • 51 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সতীলক্ষ্মীর সর্বনাশ (সমাপ্ত)
#1
Heart 
[Image: Polish-20220101-121140262.jpg]


এতদিন এই সাইটে শুধুমাত্র একজন পাঠক হিসেবে অংশগ্রহণ করেছি। কমেন্ট, লাইক এবং রেপুর মাধ্যমে উৎসাহ দিয়ে গেছি বিভিন্ন লেখকদের। এবার মনে সাহস নিয়ে নিজেই একটি যৌন উপন্যাস সতীলক্ষীর  সর্বনাশ লেখা শুরু করছি। আশা করি আমার কাহিনীর এই যাত্রাপথে সবাইকে পাশে পাবো। 

নিচে সূচিপত্র দেওয়া হলো 

[Image: monophy.gif]




























[Image: unnamed-1.gif]

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 12 users Like Bumba_1's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভালো চলছে। আপডেট দিতে থাকুন
[+] 1 user Likes Manofwords6969's post
Like Reply
#3
[Image: 0-BEA9772-64-F6-4212-B72-E-5-ADE446-E3-D44.jpg]

প্রথম পর্ব


আমার মা শ্রীমতী শিখা কুণ্ডু। একচল্লিশ বছর বয়সী একজন ভদ্রমহিলা। উনার শরীরের বাঁধুনি চমৎকার। যাকে বলে অনেক পুরুষের কাছে একটা কামুক শরীর। তার গায়ের রং ফর্সা এবং সাধারণ বাঙালী মহিলাদের মতই গোলগাল হৃষ্ট-পুষ্ট শরীর। তার এই অসাধারণ শরীরের মাপ প্রায় ৩৮-৩৬-৪০। কিন্তু তার শরীরের সবচেয়ে দারুণ অংশ হলো তার পাছা। যেমন বড় তেমন গোল আর তেমনি নরম। যখন উনি হাঁটেন তখন সেই পাছার দুলুনি দেখে পাড়ার পুরুষগুলোর অবস্থা খারাপ হয়ে যায়।


উনার পেটটাও ভীষণ সুন্দর, একটু চর্বি জমেছে তাতে বয়সের কারণে। পেটের ঠিক মাঝখানে গোল গভীর নাভী পুরুষদের ধোন দাঁড়ানোতে সাহায্য করে। তার দুধ দুটো টাটকা বড় বড় – একদম গোল। উনি সাধারনতঃ শাড়ী পরেন নাভীর প্রায় পাঁচ-ছয় আঙ্গুল নীচে যা আমাদের প্রতিবেশীদের কাছে গোপন কিছু না।

আমি জানি পাড়ার কাকুরা তার পাছার জন্য মরতেও পারে। কিন্তু দুর্ভাগ্য তাদের চোদাতো দূরে থাক একটু ছুঁয়েও দেখার কোনো সুযোগ নেই। 


এইরকম একটা যৌন আবেদনময়ী চেহারার অধিকারিণী হওয়া সত্বেও মা কিন্তু একজন পতিব্রতা এবং সতীলক্ষ্মী গৃহবধূই ছিলেন।  

মাস খানেক আগে ব্যবসার কাজে বাবাকে হলদিয়া যেতে হয়। ওখানে গিয়ে ব্যবসায়িক একটি মামলায় জরিয়ে গিয়ে ওখানেই থেকে যেতে হয় কিছুদিনের জন্য। আমার বাবার এক বন্ধু হলদিয়া থেকে আসেন এবং আমাদের সাথে দেখা করেন। উনার নাম রাজেশ। আমরা তাকে রাজেশ কাকু বলে ডাকি। বয়স প্রায় ৪৭-৪৮ হবে। লোকটার গায়ের রঙ শ্যামবর্ণ। মাথায় চুলের আধিক্য কম, নাকের নিচে একটি সরু গোঁফ। উচ্চতা একটু বেঁটেখাটো হলেও চেহারা বেশ গাঁট্টাগোট্টা। পেটে একটি নেয়াপাতি ভুঁড়িও আছে। 
উনি একটু বাচাল প্রকৃতির, কিন্তু কিছুদিনের মধ্যেই উনি আমাদের সাথে খুবই ঘনিষ্ঠ হয়ে যান। প্রথমদিকে অল্প অল্প হলেও পরে সে আমাদের বাড়ীতে ঘন ঘন আসা শুরু করলো। আমার জন্য প্রায়ই বিভিন্ন উপহার নিয়ে আসতেন আর আমার মায়ের সাথে অনেকক্ষণ ধরে গল্প করতেন।
মাঝে মাঝে খেয়াল করতাম যে উনি মা'কে কিছু অশ্লীল জোকস শোনাতেন আর সুযোগ পেলেই মায়ের গায়ে হাত দিতেন। এমন কি একদিন মা তাকে সীমা ছাড়িয়ে না যাবার জন্য অনুরোধও করছিলেন তাও শুনেছিলাম। 
সামনেই আমার এ্যানুয়াল পরীক্ষা। তাই একদিন আমি আমার এক বন্ধুর বাড়ীতে গেলাম পরীক্ষার পড়াশুনার ব্যাপারে। মা'কে বলে গেছিলাম যে আমি পরের দিন আসবো। কিন্তু ওখানে কারেন্ট না থাকায় আমি বাড়ীতে ফিরে এলাম রাত দশটার দিকে। মা'কে ফোন না করেই চলে এলাম। 
যখন বাড়ীতে ঢুকতে যাবো তখন দেখলাম বাড়ীর বেশীরভাগ ঘরের আলোই নেভানো। মা ঘুমিয়ে পরেছে ভেবে আর উনাকে ডাকলাম না। আমার কাছে ডুপ্লিকেট চাবি ছিলো, সেটা দিয়েই বাড়ীতে ঢুকলাম। বাড়ীতে ঢুকেই ড্রয়িং রুমে একটি আধ-খাওয়া সিগারেট দেখে বুঝলাম যে রাজেশ কাকু এসেছিলেন। কিন্তু তারপরই একটা আশ্চর্য্য জিনিস দেখলাম। দেখলাম যে মা যে শাড়ীটা বিকেলবেলায় পরেছিলেন তা ওখানে পড়ে রয়েছে। খুব অবাক হলাম যে এখানে কেন ওটা ফেলে রেখেছে। কয়েক পা এগিয়ে গিয়ে দেখলাম যে মা'র একটা ব্লাউস ছিঁড়ে মেঝেতে পড়ে রয়েছে। তখন আমার মনে হল যে নিশ্চয় কিছু ঘটেছে।
আমি মায়ের ঘরের দিকে এগিয়ে গেলাম। উনার ঘর বন্ধ এবং ভেতর থেকে ফিস ফিস করে কথা শোনা যাচ্ছে। আমি কি-হোলে চোখ রাখলাম। তারপর যা দেখলাম, দেখে স্তম্ভিত হয়ে গেলাম। 
এরপর........ 

ভালো লাগলে লাইক, রেপু আর কমেন্ট দিয়ে উৎসাহিত করবেন। এইটুকুই অনুরোধ... 

291

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


Like Reply
#4
পরের আপডেট একটু বড় দেবেন। দারুণ চলছে
[+] 1 user Likes Manofwords6969's post
Like Reply
#5
way too fast
please slow down
give big updates thanks
[+] 1 user Likes zaq000's post
Like Reply
#6
update plz
[+] 1 user Likes Nomanjada123's post
Like Reply
#7
Valo shuru
[+] 1 user Likes Abhijit das's post
Like Reply
#8
আগামীকাল সন্ধ্যায় আপডেট আসবে বন্ধুরা....  

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 2 users Like Bumba_1's post
Like Reply
#9
দারুন শুরু করেছেন চালিয়ে যান,আর একটু খোলামেলা ভাবে সংগম এর বর্ণনা দিয়েন,ধন্যবাদ
[+] 1 user Likes marjan's post
Like Reply
#10
Bhalo lagche dada

Next part please
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#11
এটা কি ক্যালেক্টেড গল্প? মনে হচ্ছে আগে পড়েছি, ফুল আপডেট আসলে বোঝা যাবে! চালিয়ে যান
Like Reply
#12
[Image: IMG-4765-1.jpg]


দ্বিতীয় পর্ব



দেখলাম ঘরে টিউবলাইট জ্বলছে... মা ঘরের ভেতর দাঁড়িয়ে আর রাজেশ কাকু মা'র দুধ দুটো ধরে উনাকে দেয়ালের সাথে ঠেসে ধরেছে। মা বলছে "ছাড়ুন আমাকে, না হলে আমি কিন্তু চিৎকার করবো।" কাকু বললো "করো, যতো জোরে পারো চিৎকার করো। বাড়ি তো ফাঁকা, ছেলেও নেই। আর পাড়ার লোক যদি তোমার চেঁচামেচি শুনে আসেও, আমি বলবো তুমি আমাকে এতো রাতে ডেকে এখন সতীপনা দেখাচ্ছো। আমার কি আর হবে? খুব বেশী হলে আমাকে সবাই মিলে বাড়ি থেকে বের করে দেবে। কিন্তু তারপর তোমার কতোটা বদনাম হবে ভেবে দেখেছো? আর যদি অরুণ (আমার বাবা) এইসব জানতে পারে তাহলে আর তোমার সঙ্গে ঘর করবে ভেবেছো? এছাড়া আমার কাছে তো তোমার ন্যাংটো হয়ে কাপড় বদলানোর ভিডিওটা আছেই, যেটা আমি গতকাল লুকিয়ে তুলেছিলাম। বেশি বারাবাড়ি করলে ওটা নেটে ছেড়ে দেবো। তারপর দেখি তোমাকে কে বাঁচায়!" 

বুঝতে পারলাম কাকু কাল কোনো এক সময় আমার অবর্তমানে আমাদের বাড়ি এসে মায়ের ড্রেস চেঞ্জের গোপন ভিডিও বানিয়ে নিয়ে গিয়েছে। আর সেটা দেখিয়েই মা'কে এখন ব্ল্যাকমেইল করে আয়ত্তে আনার চেষ্টা করছে। কাকুর এতোগুলা ধমকি একসাথে শুনে মনে হলো মা যেনো কিছুটা ভীত এবং দিশেহারা হয়ে গিয়ে হাতের বাঁধন যেই একটু আলগা করলো ওমনি দেখলাম কাকু কালবিলম্ব না করে  মা'কে পুনরায় জরিয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করতে লাগলো আর মা উনার মুখ ঘুরিয়ে নেবার চেষ্টা করতে লাগলো। দেখলাম মা এখন  উপরে শুধু একটা সাদা ব্রা আর নিচে বাড়িতে পড়ার একটা কিছুটা রঙ চোটে যাওয়া কালো রঙের সায়া পরে আছে। কাকু মা'কে জড়িয়ে ধরলো। আমি স্পষ্ট দেখতে পেলাম যে মায়ের দুধ দুটো রাজেশ কাকুর বুকের সাথে মিশে যাচ্ছে। আমি চিৎকার করে ঘরে ঢুকতে গেলাম কিন্তু পারলাম না। আমার ভেতর থেকে কে যেন ব্যাপারটা উপভোগ করতে বললো। মায়ের দুধ এখনও ব্রা-তে ঢাকা। আমি অপেক্ষা করতে লাগলাম যে কখন রাজেশ কাকু ওগুলো খুলবে। মা কাকুর হাত ছাড়িয়ে চলে যেতে চাইলো কিন্তু রাজেশ কাকুর সাথে শক্তিতে পেরে উঠল না। 
মা করুণ সুরে রাজেশ কাকুকে বললো “ওঃ, প্লীজ দাদা, দয়া করে আমার এরকম সর্বনাশ করবেন না। আমি বিবাহিতা। আমার একটি বড় ছেলে আছে… এটা ঠিক না… এটা পাপ।” কিন্তু কাকু বললো, “শিখা  ... তুমি যা বলছো তা সবই সত্যি আমি জানি, কিন্তু এখানে কিছুই বেঠিক নয়, কিছুই পাপ নয়। Come on dear, first of all You are a lady… lady of this house who needs to be loved by a Man.” 
এরপর রাজেশ  কাকু মা'র সায়ার দড়ি খুলতে শুরু করলো। অনেক বাধা দিয়েও শেষপর্যন্ত  মায়ের নিম্নাঙ্গ অনাবৃত হয়ে গেল, কারণ মা বাড়িতে বিশেষত রাতে ঘুমাতে যাওয়ার সময় প্যান্টি পরে না। সায়াটা খুলে নিয়ে কাকু পাছার জায়গাটা তে কিছুক্ষণ শুঁকে ওটা মাটিতে ফেলে দিলো। আমার বুঝতে বাকি রইলো না এই লোকটা কতটা নোংরা মানুষিকতার। রাজেশ কাকু মা'র বিশাল পাছায় প্রথমে কিছুক্ষণ হাত বোলালো। তারপর পাছার বিরাট দাবনা দুটো বুভুক্ষুর মতো ময়দা মাখার মত করে টিপতে লাগলো। কাকু উনাকে ধরে ঘুরিয়ে দিলো। আমি মায়ের পাছাটা পুরো দেখতে পেলাম।   মায়ের পাছাটা এখন দরজার দিকে ফেরানো।  তাই, আমি মায়ের পাছাতে কাকুর হাতের সব কার্য্যকলাপ গুলো পরিস্কার দেখতে পাচ্ছি। কিছুক্ষণ দাবনা দুটো চটকানোর পরে, পাছায় হালকা জোরে কয়েকটি চড় মেরে ওল্টানো কলসির মতো পাছার ফুলো অথচ টাইট দাবনা দুটি দুলিয়ে দিতে লাগলো। রাজেশ কাকু এখন মায়ের পুরো পাছাটাই টেপা শুরু করেছে। দুই হাত দিয়ে উনার পাছার পুরো মাংস খামচে ধরে পাগলের মত একজন সম্ভ্রান্ত পরিবারের সতীলক্ষ্মী মহিলার পরিপূর্ণ পাছা টিপে চলেছে। একসময় কাকু মায়ের পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করলো। 
মা পিছনে হাত নিয়ে গিয়ে রাজেশ কাকুর হাত'টা ধরে নিজের পাছার ফুটো থেকে কাকুর আঙুল টা বের করার ব্যর্থ চেষ্টা করতে লাগলো। মা'র মনোবল  আস্তে আস্তে শেষ হয়ে আসছে দেখে রাজেশ কাকু এবার উনার ব্রা-তে হাত দিলো এবং মাও যথারীতি বাধা দিতে গেলো কিন্তু কাকুর পুরুষালি শক্তির কাছে সেই বাধা ঠিকলো না বেশিক্ষণ। পিছনের ক্লিপ টা জোর করে খুলে মায়ের হাতদুটো উপর দিকে তুলে ব্রা'টা মাথা দিয়ে গলিয়ে খুলে নিলো। মাটিতে নিক্ষেপের আগে ব্রা এর কাপ দুটো ভালো করে শুঁকে নিলো।মায়ের উর্ধাঙ্গও অনাবৃত হয়ে গেলো। মায়ের মুখ দিয়ে অস্ফুটে শুধু একটি কথাই বেরিয়ে এলো "হে ভগবান!"
 রাজেশ কাকু উল্লাসিত হয়ে বলে উঠলো "আমার জীবনে অনেক মহিলার মাই দেখেছি কিন্তু তোর মতো এরকম দুর্দান্ত বড়, গোল আর টাইট মাই আমি জীবনেও দেখিনি মাগী।" 
কিছুদিন আগে মাত্র পরিচয় হয়েছে যে লোকটির সঙ্গে, তার হাতে এইরকমভাবে লাঞ্চিত হওয়াতে মা এমনিতেই অপমানে কুঁকড়ে যাচ্ছিলো। তার উপর হঠাৎ তুমি থেকেই 'তুই' আর শিখা থেকে 'মাগী' এইদুটি শব্দের পরিবর্তন শুনে মা চমকে উঠলো। বললো "মুখের ভাষা ঠিক করুন।" 
"চুপ শালী, মুখ টা ফাঁক কর তোর ঠোঁটদুটো খাবো এখন।" মা'কে নিজের দিকে ঘোরাতে ঘোরাতে কাকুর উত্তর। 
দেখলাম মা অপমানে, লজ্জায় নিজের মুখ নিচু করে রেখেছে আর নিজের ঠোঁটদুটো প্রাণপণে বন্ধ করে রেখেছে, যাতে অসভ্য-শয়তান লোকটা মুখটা খুলতে না পারে। কাকু কে দেখলাম এক হাতের আঙুলগুলো দিয়ে মায়ের নাক'টা চেপে ধরে অন্য হাত দিয়ে মায়ের গালদুটো পুরো শক্তিতে চেপে ধরলো। এর ফলে যেটা হলো শ্বাস নিতে না পারার জন্য স্বাভাবিকভাবেই মায়ের ঠোঁট জোড়া উন্মুক্ত হয়ে গেলো। তৎক্ষনাৎ কাকু নিজের কালো, খসখসে, মোটা ঠোঁট মায়ের গোলাপি, রসালো ঠোঁটের মধ্যে ডুবিয়ে দিলো আর পাগলের মতো চুষে, কামড়ে খেতে লাগলো। প্রায় ১০ মিনিট এইভাবে ঠোঁট খাওয়ার পরে কাকু বললো "জীভ টা বের কর মাগী" মা কে দেখে মনে  হলো বাধা দেওয়ার শক্তিটুকু বোধহয় শেষ হয়ে গিয়েছে। একটা দীর্ঘশ্বাস ফেলে মা নিজের মুখ'টা খুলে দিলো আর রাজেশ কাকু প্রাণভরে মা'র জিহ্বা লেহন করতে লাগলো। এইভাবে প্রায় ১৫ মিনিট মা'র মুখের সমস্ত রস পান করার পর যখন রাজেশ কাকু মা'কে ছাড়লো তখন মায়ের মুখ থেকে আবার একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। নির্মম, নির্দয়, নোংরা মনের পার্ভাট লোকটা  মা'র গালে আলতো করে কয়েকটা চুমু খেলো। তারপর গালদুটো চেটে, চুষে মাঝে মাঝে কামড়ে দিতে লাগলো। কাকুর লালায় গালদুটো চকচক করতে লাগলো। এইভাবে কিছুক্ষণ চলার পরে  কাকু মা'কে ছেড়ে কয়েক'পা পিছিয়ে  বাবা-মায়ের বিয়ের খাটে গিয়ে বসলো। 

(ক্রমশ)

শুধু একটাই অনুরোধ ভালো লাগলে লাইক, কমেন্ট আর রেপু দিয়ে আমাকে উৎসাহিত করবেন। তাহলেই লেখার উৎসাহ আসবে।

291

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


Like Reply
#13
Very enjoyable. Repped you.
[+] 1 user Likes swank.hunk's post
Like Reply
#14
(01-11-2020, 09:26 PM)swank.hunk Wrote: Very enjoyable. Repped you.

thanks & be with my thread 

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 1 user Likes Bumba_1's post
Like Reply
#15
Bhalo bhabe agachhe dada
পাঠক
happy 
Like Reply
#16
Darun hoche chaliye jan dada
Like Reply
#17
(03-11-2020, 01:47 AM)Kakarot Wrote: Bhalo bhabe agachhe dada

ধন্যবাদ  

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


Like Reply
#18
(03-11-2020, 09:38 AM)Boyca Wrote: Darun hoche chaliye jan dada

ধন্যবাদ 

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


Like Reply
#19
আগামীকাল রাতে নতুন আপডেট আসবে বন্ধুরা ...    

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 4 users Like Bumba_1's post
Like Reply
#20
join wih kaku
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)