Thread Rating:
  • 3 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy গল্প নয় সত্যি ঘটনা
#1
গল্প নয় সত্যি ঘটনা।
পিঙ্কি চট্টোপাধ্যায় গৃহবধূ। এই লেখার মূল চরিত্র। এটি কোনো কাল্পনিক লেখা নয়। একেবারেই বাস্তব জীবনের অভিজ্ঞতা। আমাদের চারপাশের প্রায় সকল মেয়েদের ই এই অভিজ্ঞতা আছে। কিন্তু লজ্জা তে কেউই প্রকাশ করে না। তাহলে শোনা যাক ওর অভিজ্ঞতা।
প্রথম ঘটনা টা ঘটেছিল দাদু ঠাকুরমার সাথে তার পিসির বাড়ি থেকে ফেরার সময় গড়িয়া স্টেশন এ। সন্ধ্যায় sealdsh সাউথ সেকশন এ যে কি ভিড় হয় তা যারা ডেইলি প্যাসেঞ্জার তারাই জানেন। সবে উচ্চ মাধ্যমিক দিয়েছে পিঙ্কি।ট্রেন announce হয়ে গেছে। সবাই রেডি ট্রেন এলে মারামারি করে ওঠার জন্যে। হঠাত একটা মন্তব্য কানে এলো “উফ কি সাইজ বানিয়েছে রে মাইরি। একেবারে বারুইপুর এর পেয়ারা “ । পিঙ্কি তখন ও বোঝে নি যে ওটা ওকে উদ্দেশ্য করে বলা হয়েছে। ট্রেন এলো। স্টেশন ভিড়ে ঠাসা। বয়স্ক দাদু, ঠাকুমা তখন ট্রেন এ ওঠার জন্য ব্যস্ত। ব্যাস্ত পিঙ্কি নিজে ও। যখন ও ট্রেন এর রড টা ধরেছে হঠাত অনুভব করলো কেউ যেন ওর বাঁ দিকের মাই টা জোরে টিপে দিল। কিছু বোঝার আগেই আবার অনুভব করল দুটি হাত ওর পাছা তে ঘোরাঘুরি করছে। একটা হাত ওর নরম পাছা টিপে চলেছে আর এর একটা হাত ওর প্যান্টি খুঁজতে ব্যাস্ত। মাত্র পনের সেকেন্ড। তার মধ্যেই ওর কুমারী শরীর কে প্রথমবার অপরিচিত লোকেরা ভোগ করল। ট্রেন এ উঠে কাউকেই সেদিন ও বলতে পারে নি। নিঃশব্দে চোখের জল মুছতে হয়েছিল। 
জানি না আপনাদের ভাল লাগলো কিনা… কমেন্ট পেলে পরবর্তী ঘটনা ও জনাব।
[+] 4 users Like Bboy004846's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দুর্দান্ত একটা শুরু।চালিয়ে যান....
Like Reply
#3
coluk dekhi er por ki hoy, hariye jaben na jeno ektu boro update din
Like Reply
#4
দ্বিতীয় পর্ব

এই ঘটনার পর বেশ কয়েক মাস কেটে গেছে। প্রথম প্রথম পিঙ্কি খুব চুপচাপ হয়ে গিয়েছিল। আসলে কিছুতেই ওই ঘটনাটা মন থেকে মুছে ফেলতে পারছিল না। প্রতিটি মেয়ের মত ওর ইচ্ছে ছিল যে ওর কুমারী শরীর ওর স্বামী প্রথম ভোগ করবে ফুল শয্যার রাতে। ও কিছুতেই মেনে নিতে পারছিল না যে কোনও অপরিচিতের হাত ওর কুমারী শরীরে ঘুরে বেরিয়েছে।

একদিন কলেজ থেকে ফিরছিল। বাসে করেই ফেরে প্রতিদিন। সেদিন ও বসার জায়গা পায়নি। একটু ভিড় ই ছিল বাসে। এক হাতে বাসের হ্যান্ডেল টা ধরে আর অন্য হাতে ব্যাগ দিয়ে বুক টা আড়াল করে রেখেছে। সেদিনের পর থেকে ও একটু সতর্ক ই হয়ে চলে। বাসে ও যেখানে দাঁড়িয়ে ছিল তার থেকে দু একটা সীট পরে এক মধ্য বয়স্ক লোক বসেছিল। লোকটা মাঝে মাঝে ই ওর সারা শরীর মাপছিল। লোকটার দৃষ্টি টা পিঙ্কির খুব একটা ভালো লাগে নি। যাইহোক ও একটু ভেবে শান্ত ছিল যে আর যাইহোক লোকটা ওর গায়ে হাত দিতে পারবে না। কিছুক্ষণ পরে ও দেখল লোকটা উঠে পড়েছে। ও আনন্দ পেল লোকটা নেমে গেলে বাঁচি। লোকটা ওর পাশ দিয়ে যাবার সময় ওর প্রায় কানে মুখ লাগিয়ে বলল “শালী যা ডবকা শরীর বানিয়েছিস তোকে ন্যাংটো করে চূদব”। কথাটা শুনে পিঙ্কি এতটাই হতভম্ব হয়ে পড়েছিল যে ও কিছু বলার আগেই লোকটা নেমে গেল। পিঙ্কি র মাথায় তে ও আসেনি যে এই রকম কিছু ঘটতে পারে।

বাড়িতে এসে ও নিজেকে বাথরুমে আয়নার সামনে মেলে ধরে ভাবতে লাগল ওকে ই সবাই কেন বলছে। ওর শরীরে যা আছে তাতো আর পাঁচটা মেয়ের ও তো তাই আছে। ও একটু মুখচোরা মেয়ে। খুব একটা মিশতে পারে না। তাই এইসব বিষয়ে কাউকেই ও বলতে বা জিজ্ঞেস করতে পারে নি।

কলেজে একজন ওকে প্রেম নিবেদন করেছে। ছেলেটার নাম কমল। দু মাস ধরে চলেছে প্রেম পর্ব। ও জানে ই না যে কমল কতটা হারামী। অনেক মেয়েকে ওর অলরেডি খাওয়া হয়ে গেছে। এবার ও টার্গেট করেছে পিঙ্কি কে খাবে।
একদিন কলেজে যাবার পর কমল পিঙ্কি কে বলল আজ আর ক্লাস করতে ইচ্ছে করছে না। চলো কোথাও ঘুরে আসি। বিকেলের মধ্যে ই চলে আসব। পিঙ্কি বলল চলো।
কমল ওকে নিয়ে গেল পার্কে। সবাই জোড়া জোড়া ছাতার আড়ালে বসে আছে। ওরাও একটা গাছের আড়ালে বসে পড়ল। পিঙ্কি প্রথমে আপত্তি করছিল। কিন্তু কমল পাকা খেলোয়াড়। ওকে ঠিক রাজি করিয়ে নিল। কমল আজ একটা ডেনিম জিন্স ও ব্ল্যাক টি শার্ট পরে আর পিঙ্কি কালো লং skirt ও সাদা টপ।
কমল ওর হাত নিজের হাতে নিয়ে ভবিষ্যতের স্বপ্ন জাল বুনতে লাগল। পিঙ্কি র এটা প্রথম প্রেম। এই জালে ওকে জড়াতে কমলের বেশি সময় লাগলো না।
কমল ওকে কাছে টেনে নিয়ে ওর চোখে একটা চুমু খেল।
পিঙ্কি ভালোবাসার আবেশে হারিয়ে গেল।
পিঙ্কির গায়ের মেয়েলি গন্ধে কমল মাতাল হয়ে উঠল।ওর প্যান্টের ভিতরের অস্ত্র ওকে জানান দিতে লাগল। প্রায় এক সপ্তাহের না বের করা মাল জমে আছে।
কমল পিঙ্কি র মুখ টা তুলে ধরে ওর গালে ঠোঁট ছোঁয়াল। পিঙ্কি শিউরে উঠল।
কমল হালকা করে নিজের ঠোঁট পিঙ্কির ঠোঁটে রাখল। বুঝতে চাইল পিঙ্কির reaction। পিঙ্কি চমকে উঠে সরে গেল। কমল মুখে কৃত্রিম রাগ ফুটিয়ে তুলে বলল “তুমি আমাকে ভালো বাস না, নাহলে আমার আদর থেকে দূরে থাকতে পারতে না”।
পিঙ্কি কি করবে বুঝে উঠতে পারছিল না। ও কমল কে ভালোবাসে, কিন্তু বিয়ের আগে এইসব ও ভাবতে ও পারে না। ও কমল কে বলল আমি তোমাকে ভীষণ ই ভালোবাসি কিন্তু বিয়ের আগে নয় প্লিজ।
কমল দেখল পাখি হাত থেকে বেরিয়ে যাচ্ছে। আজকের দিন টা কোনোভাবেই ও নষ্ট করতে চায় না। এবার ও অন্য প্ল্যান করতে লাগল।
কমল বলল দেখ পিঙ্কি আমিও তোমার সাথে একমত। কিন্তু ভালোবাসার ও কিছু চাহিদা থাকে। আমি কথা দিচ্ছি এমন কিছু করব না যাতে তুমি কষ্ট পাও।
পিঙ্কি চুপ করে থাকল। ও কি বলবে বুঝে উঠতে পারছিল না।
কমল বলল আমাকে তোমার এত অবিশ্বাস। ঠিক আছে চল উঠি। যখন বিশ্বাস ই নেই তখন আর তোমার সময় নষ্ট করব না। এই বলে কমল উঠতে গেল।
পিঙ্কি ওর হাত দুটো ধরে বলল না গো তা ঠিক নয়। আমাকে ভুল বুঝ না প্লীজ।
কমল মনে মনে শয়তানি হাসি হাসল। বাহ বাহ দারুন কাজ দিয়েছে প্ল্যান।
পিঙ্কি ওকে জড়িয়ে ধরে ওর বুকে মাথা রাখল।
কমল আর সময় নষ্ট করার পক্ষপাতী নয়। ও পিঙ্কি র মুখ তুলে ওর নরম ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিল।
পিঙ্কি কেঁপে উঠল।
কমল ওর ঠোঁট দুটো চুষে লাল করে দিতে লাগল।
এই প্রথম কেউ পিঙ্কি কে চুমু খাচ্ছে তাও আবার কমলের মত অভিজ্ঞ খেলোয়াড়।
পিঙ্কি আর নিজেকে সামলাতে পারছিল না।
কমল নিজের জিভ পিঙ্কির মুখে ভরে পিঙ্কি কে বাধ্য করল ওর জিভ চুষে দিতে। কমলের হাত পিঙ্কির পিঠে ঘুরতে ঘুরতে ওর ব্রা কে feel করতে লাগল। হঠাত ওর হাত চলে গেল পিঙ্কির মাই তে। কিছুক্ষণ হাত জাস্ট মাই তে রাখল। কিচ্ছু করল না। তারপর আস্তে আস্তে মাই টিপতে লাগল।
পিঙ্কি মাই তে টেপন খাওয়াতে গরম হতে লাগল।
যখন কমল ঠোঁট সরাল পিঙ্কির ফর্সা মুখ লাল হয়ে গেছে।
কমল পিঙ্কির কানের পাশে মুখ নিয়ে গিয়ে জিজ্ঞাসা করল কেমন লাগছে।
পিঙ্কি উত্তর দিল জানি না।
কমল বুঝল পাখি এখন ওর হাতের মুঠো তে।
পিঙ্কি কে এবার কমল ঘুরিয়ে নিয়ে ওর বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে দিল টপ এর ভিতর। টাইট ব্রা তে ঢাকা মাই দুটি মনের আনন্দে চটকাতে লাগল।
এবার পিঙ্কির টপ টা তুলে দিল গলার কাছে।
কমলের মাথা খারাপ হয়ে গেল দেখে । দেখল লাল ব্রা তে ঢাকা অতীব সুন্দর দুটি মাই।
ব্রার খাপ থেকে মাই দুটি বের করে একটা চুষতে লাগল আর অন্য টা টিপতে। মাঝে মাঝে মাই এর বোঁটা ঘোরাতে লাগল।
পিঙ্কি আর পিঙ্কির মধ্যে ছিল না।
কমল তখন নিজের প্যান্টের জিপ খুলে ওর মোটা বড় ঠাঁটানো বাঁড়া বের করে পিঙ্কির হাতে ধরিয়ে দিল।
পিঙ্কি এর আগে কোনো ছেলের মোটা বড় ঠাঁটানো বাঁড়া হাতে ধরে নি। ওর মনে হোল হাত পুড়ে যাবে।
কমল ওকে দেখিয়ে দিল কিভাবে বাঁড়া খেঁচে দিতে হয়।
পিঙ্কি তাই করতে লাগল। ও আর নিজের মধ্যে ছিল না। ও বেশ কিছুক্ষণ বাঁড়া খেঁচে দেবার পর কমল বুঝতে পারল এবার ওর মাল পরে যাবে তাই ও পিঙ্কি কে বলল প্লিজ একটু চুষে দাও।
পিঙ্কি বলল অসম্ভব আমি চুষে দিতে পারবো না।
কমল কোনো কথা না শুনে বাঁড়া টা পিঙ্কির চুলের মুঠি ধরে ঠোঁটে চেপে ধরল। পিঙ্কি তখন বাধ্য হোল মুখে নিতে। কমল নিজেই তখন পিঙ্কির মাথা উপর নিচ করে ওকে দিয়ে চুষিয়ে নিতে লাগল। আর একটা হাত ওর প্যান্টির ভিতরে ঢুকিয়ে ওর হাল্কা বালে ভরা গুদ ঘাঁটতে লাগল।
প্রায় দশ মিনিট বাঁড়া চোষানোর পরে এক সপ্তাহের জমিয়ে রাখা মাল পিঙ্কির মুখে ঢেলে দিল।
ক্রমশ….
[+] 4 users Like Bboy004846's post
Like Reply
#5
darun
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#6
আপডেট কবে দিবেন?
[+] 1 user Likes Damphu-77's post
Like Reply
#7
দারুণ লিখছেন দাদা। অনেক ভাল একটা কাহিনী হবে বোঝা যাচ্ছে। চালিয়ে যান সাথে আছি। রেপু রইল।
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply
#8
এই ঘটনার পর প্রায় দশ বছর কেটে গেছে। পিঙ্কি আজ গৃহবধূ। না কমলের সাথে ওর বিয়ে হয় নি। বরণ বলা যায় ওই করেনি। ওই ঘটনার পর কমল ওর কাছে অনেকবার ক্ষমা চেয়েছিল কিন্তু পিঙ্কি ওর মুখ দেখতে ও রাজি ছিল না। সম্বন্ধ করে ই বিয়ে টা হয়েছে ওর। বিয়েটা যে খারাপ হয়েছে সেটা না কিন্তু ওর স্বামী জয় একটু অদ্ভূত ধরণের। পিঙ্কি কে জয় খুবই ভালোবাসে সে বিষয়ে কোনোই সন্দেহ নেই। পিঙ্কি কোনো ঘটনা ই জয় কে বলতে পারে নি। বলা সম্ভব ও না। জয় যখন ওর সাথে সেক্স করে তখন ভীষণ ই নোংরা নোংরা কথা বলে। আর পিঙ্কি কে ও ইনসিস্ট করে নোংরা নোংরা কথা বলার জন্য। জয় একদিন ওকে লাগাতে লাগাতে জিজ্ঞাসা করল “ একটা সত্যি কথা বলবে?,”

পিঙ্কি জিজ্ঞাসা করল কি?

জয় – তোমাকে কেউ কোনোদিন খায় নি?

পিঙ্কি – মানে? ঠিক বুঝলাম না।

জয় – মানে আমার আগে কেউ তোমার মাই টেপে নি? তোমার গুদে আঙুল দেয় নি?

পিঙ্কির খুব অবাক লেগেছিল শুনে। ওর স্মৃতি তে ভেসে উঠেছিল পুরনো স্মৃতি। ও চুপ করে ছিল।

জয় বলল আরে বল না। সেক্সের সময়ে নোংরা কথা বললে সেক্স দারুণ এনজয় করা যায়। পিঙ্কি কি বলবে বুঝে উঠতে পারছিল না। তবে recent একটা ঘটনা ওর মনে পড়ে গেল।

সেদিন যথারীতি জয় অফিসে বেরিয়ে গেছে। ও সদ্য স্নান সেরে উঠেছে। সেদিন ও একটা লাল নাইটি পরে ছিল। হঠাত কলিং বেলর আওয়াজে ও দরজা খুলল। দেখল একজন নাইটি বিক্রি করতে এসেছে। বেশ সস্তা দাম ই বলছে। ও বাইরে থেকেই দেখাতে বলল। ও প্রথমে খেয়াল ই করে নি যে লোকটা মাঝে মাঝে ই ওর বুকের দিকে তাকিয়ে দেখছে। একটা নাইটি বেশ পছন্দ হয়েছে। ও নিচে বসে দেখতে লাগল নাইটি টা। হঠাত ও দাম জিজ্ঞাসা করতে গিয়ে দেখতে পেল লোকটার চোখ ওর হাঁটুর দিকে স্থির। ও আসলে খেয়াল ই করে নি যে বসার সময়ে ওর নাইটি টা একটু ফাঁক হয়ে গেছে আর ওর গোলাপী রঙের প্যান্টি টা দেখা যাচ্ছে। ওই লোকটা ওর লোভী চোখ দুটো দিয়ে ওর প্যান্টি টা চাটছে। ও তাড়াতাড়ি উঠে দাঁড়াল।লজ্জা তে ওর মুখ লাল হয়ে গেছে। ও তাড়াতাড়ি দাম মিটিয়ে দিল। লোকটা এবার নাইটি টা দেবার সময়ে এমন ভাবে হাত বাড়িয়ে দিল যে হাত টা ওর নাইটির উপর দিয়ে গুদ স্পর্শ করল। ও তাড়াতাড়ি পিছিয়ে এসে দরজা বন্ধ করে দিল।
এদিকে জয় ওর থেকে কোনো উত্তর না পেয়ে একটু ক্ষেপে ই গেল। আসলে ও চাইত অন্য লোকে ওর বউ কে নোংরা কথা বলবে, স্পর্শ করবে আর সেটা ও বউ এর মুখ থেকে শুনে চরম সেক্স করবে।

জয় আসলে এইরকম ছিল না। ভীষন ই ভাদ্র ছেলে ছিল। পড়াশোনা তে ছিল তুখোড়। কোনো দিন প্রেম তো দূরে থাক মেয়েদের সাথে সেই ভাবে মিশতে ই পারে নি। বাবা মা দেখাশোনা করে ওর বিয়ে দিয়েছে। বিয়ের প্রথম দু বছর খুব সুন্দর কেটেছে। ওর জগত বলতে ওর বউ। বাচ্চা এখনও হয়নি।
জয় এর জীবন পাল্টে গেল যখন ওর এক অফিস কলিগ শ্যাম এর সাথে পরিচিত হোল। শ্যাম একটু সাইকো টাইপ এর। এমনিতে দেখলে বা কথা বললে বুঝতেই পারা যাবে না, একেবারেই মাটির মানুষ। কিন্তু মেয়েদের উপর ওর ভীষণ ই লোভ। ওই জয়ের মাথাটা পুরো খেয়েছে।
একদিন অফিসের পরে ওরা মদ খেতে খেতে শ্যাম ওর বিবাহিত জীবন সম্পর্কে জিজ্ঞাসা করল। জয় এমনিতে মদ খায় না কিন্তু সেদিন শ্যামের জোড়াজুড়ি তে এক পেগ, দু পেগ করে তিন পেগ খেয়ে ফেলেছিল। জয় সাধারন ভাবে ই বলে ওই মোটামুটি চলছে। শ্যাম তখন ওকে বলে – আরে ধুর কি মোটামুটি বস, সেক্স কে স্প্যাইসি কর, তারপর দেখবে এনজয় কাকে বলে।

জয় – কীভাবে করব। আমার অন্য মেয়েদের প্রতি কোনো ইন্টারেস্ট নেই। আমার বউ ই সব।

শ্যাম – তাহলে তো আরও ভালো। বউ কে নিয়ে এক্সপেরিমেন্ট কর।

জয় – কীভাবে?

শ্যাম তখন ওকে অনেক কিছু টিপস দেয়। সব শুনে বলে অসম্ভব। এ আমি পারব না। আর বউ যদি জানতে পারে। ছি ছি আমি মুখ দেখব কি করে। ওকে আমি খুবই ভালোবাসি।

শ্যাম – আরে ধুর, এটা তো জাস্ট এ ফান গেম। তোমার বউ এর প্রতি ভালোবাসা আরো বেড়ে যাবে। আর তুমি ও দারুণ excited হবে। আর আজকে যে তুমি মদ খেয়ে বাড়ি যাবে দেখ তোমার বউ তোমাকে কি বলে। সব মেয়েরা ই সমান। ওরা নিজেদের ছাড়া কিছুই বোঝে না। তোমার প্রতি কোনো ভালবাসা যে দেখাবে না এটা আমি নিশ্চিত। তাই বউ কে ইউজ করে নিজের সেক্স লাইফ এ enjoyment আনো।

জয় – না ভাই আমি পারবো না। আর আমার বউ ও আমাকে খুব ভালোবাসে। ও কিছুই বলবে না। ও বোঝে আমাকে।

এই বলে জয় উঠে পড়ে। যখন বাড়ি ফেরে পিঙ্কি ওকে ওই অবস্থায় দেখে রুদ্রমূর্তি ধারণ করে। যা মুখে আসে তাই বলে। জয় কে বারান্দায় শুতে দিয়ে নিজে রুম লক করে দেয়। জয় ভাবতে থাকে শ্যাম তো ঠিকই বলেছে। এই ভালোবাসা পিঙ্কির ওর প্রতি। তাহলে কি শ্যাম এর কথা মত একবার এক্সপেরিমেন্ট করে দেখবে। পিঙ্কির উপর প্রতিশোধ ও নেওয়া যাবে।
বেশ কয়েক সপ্তাহ কেটে গেছে। আবার সব স্বাভাবিক হয়ে গেছে। জয় কিন্তু ভোলেনি পিঙ্কির ওই অপমান। বলা যায় শ্যাম ই ভুলতে দেয় নি। এর মধ্যে শ্যাম একটা প্ল্যান সাজিয়েছে। জয় ও রাজি হয়েছে।

এক সপ্তাহ পরে জয় একদিন অফিস থেকে ফিরে এসে পিঙ্কি কে জড়িয়ে ধরে বলল চল অনেকদিন কোথাও যায়নি, আমার এক অফিস কলিগের দেশের বাড়ি থেকে ঘুরে আসি। গ্রাম্য পরিবেশ তোমার ভালো লাগবে।
পিঙ্কি রাজি হয়ে গেল। নির্দিষ্ট দিনে ওরা ও শ্যাম ও তার বউ সুপ্রিয়া গাড়ি করে পৌঁছে গেল ওদের গ্রামের বাড়িতে। এদিন পিঙ্কি পড়েছিল শাড়ি ও সুপ্রিয়া পড়েছিল চুরিদার।

গ্রামে পৌঁছে যে যার মতো ঘরে গেল ফ্রেশ হতে। জয় ও শ্যাম দুজন বাইরে এলো।
শ্যাম – কি বস আমার বউ কে কেমন লাগল?

জয় – দারুণ। বৌদি খুব সুন্দরী। আর আমার বউকে কেমন লাগলো তোমার?

শ্যাম – উফ ভাই বৌদি কে দেখে জিভে জল চলে আসে। গোলাপী ব্লাউজে ঢাকা মাই… উফ।

জয়ের এই প্রথম বউয়ের প্রতি নোংরা কথা শুনে বাঁড়া টা শক্ত হয়ে গেল।

শ্যাম – ভাই একটা কাজ কর না।

জয় – কি?

শ্যাম – বৌদির সকাল থেকে পড়ে থাকা প্যান্টি টা আনতে পারবে?

জয় – কি করবে?

শ্যাম – প্যান্টিতে লেগে থাকা গুদের গন্ধ টা শুঁকবো।

জয় আরো excited হয়ে গেল। ঘরে গিয়ে দেখল পিঙ্কি ওর ব্রা ও প্যান্টি ছেড়ে একটা নাইটি পরে স্নানের জন্যে তৈরী হচ্ছে। ও bathroom এ গিয়ে পিঙ্কির ছেড়ে রাখা প্যান্টি টা পকেট এ ঢুকিয়ে নিয়ে এসে শ্যাম কে দিল। শ্যাম ওর সামনেই প্যান্টিটা নিয়ে ওর গন্ধ শুঁকল আর ঠিক গুদের কাছ টা জিভ দিয়ে চেটে নিল। বলল উমম অসাধারণ টেস্ট।

এরপর দুজন নিজেদের মধ্যে কি ইশারা করল আর দু জন ঘরে চলে গেল।
গ্রামের বাড়িতে তিনটি ঘর। একটা ই কমন বাথরুম। জয় ঘরে ঢোকার পর দেখল পিঙ্কি মোবাইল দেখছে। পিঙ্কি ওকে দেখতে পেয়ে বলল কোথায় গিয়েছিলে। জয় উত্তর দিল এই শ্যামের সাথে একটু গল্প করছিলাম। তখন ই আবার জয়ের ফোন বাজল।দেখল শ্যামের মিস কল। পিঙ্কি বলল আবার কে কল করল। জয় বলল শ্যাম। মনে হয় দুপুরে খাবারের ব্যাপারে জিজ্ঞাসা করতে ডাকছে। পিঙ্কি বলল আমি স্নানে যাব। জয় বলল আমি তো দেখে এলাম বাথরুম বন্ধ। আচ্ছা আমি আর একবার দেখে এসে বলছি তোমাকে।
সুপ্রিয়া বাথরুমে ঢুকে লক করল। তোয়ালে রেখে উপরের টপ টা খুলল। ভিতরে কালো ব্রা পরা। সাদা লেগিংস টা খুলে রাখল। নিচে সবুজ রঙের প্যান্টি। প্যান্টি টা খুলে রেখে দিয়ে শাওয়ার চালিয়ে সাবান ও shampoo দিয়ে নিজেকে সুগন্ধি করে তুলতে ব্যস্ত হয়ে পড়ল। ও খেয়াল ও করল না যে ঘুলঘুলি দিয়ে এক জোড়া চোখ ওর স্নান করা উপভোগ করছিল। সেটা ছিল জয়।

প্রায় পনেরো মিনিট পরে জয় ফিরে এলো রুমে। মুখ চোখ লাল হয়ে গেছে। পিঙ্কি বলল কি হয়েছে তোমার। এইরকম দেখাচ্ছে কেন। ও কিছু না জয় বলল। আজ খুব ধকল গেছে সকাল থেকে। একটু রেস্ট নিলে ঠিক হয়ে যাবে। বাথরুম ফাঁকা। তুমি যাও।

একটু পরে শ্যামের কাছে মিস কল এলো।

পিঙ্কি বাথরুমে ঢুকে নিজের নাইটি টা খুলে রাখল। ভিতরের ব্রা ও প্যান্টি আগে ই খুলে রেখেছিল। শাওয়ারে নিজেকে ভাসিয়ে দিতে লাগলো। পিঙ্কি ও কিন্তু খেয়াল করল না ঘুলঘুলি দিয়ে শ্যাম ওর ল্যাংটো শরীর টা ওর লোভী চোখ দিয়ে চেটেপুটে খাচ্ছে।

ক্রমশ….
[+] 1 user Likes Bboy004846's post
Like Reply
#9
এই ঘটনার পর প্রায় দশ বছর কেটে গেছে। পিঙ্কি আজ গৃহবধূ। না কমলের সাথে ওর বিয়ে হয় নি। বরণ বলা যায় ওই করেনি। ওই ঘটনার পর কমল ওর কাছে অনেকবার ক্ষমা চেয়েছিল কিন্তু পিঙ্কি ওর মুখ দেখতে ও রাজি ছিল না। সম্বন্ধ করে ই বিয়ে টা হয়েছে ওর। বিয়েটা যে খারাপ হয়েছে সেটা না কিন্তু ওর স্বামী জয় একটু অদ্ভূত ধরণের। পিঙ্কি কে জয় খুবই ভালোবাসে সে বিষয়ে কোনোই সন্দেহ নেই। পিঙ্কি কোনো ঘটনা ই জয় কে বলতে পারে নি। বলা সম্ভব ও না। জয় যখন ওর সাথে সেক্স করে তখন ভীষণ ই নোংরা নোংরা কথা বলে। আর পিঙ্কি কে ও ইনসিস্ট করে নোংরা নোংরা কথা বলার জন্য। জয় একদিন ওকে লাগাতে লাগাতে জিজ্ঞাসা করল “ একটা সত্যি কথা বলবে?,”

 পিঙ্কি জিজ্ঞাসা করল কি?

জয় – তোমাকে কেউ কোনোদিন খায় নি?

পিঙ্কি – মানে? ঠিক বুঝলাম না।

জয় – মানে আমার আগে কেউ তোমার মাই টেপে নি? তোমার গুদে আঙুল দেয় নি?

পিঙ্কির খুব অবাক লেগেছিল শুনে। ওর স্মৃতি তে ভেসে উঠেছিল পুরনো স্মৃতি। ও চুপ করে ছিল।

জয় বলল আরে বল না। সেক্সের সময়ে নোংরা কথা বললে সেক্স দারুণ এনজয় করা যায়। পিঙ্কি কি বলবে বুঝে উঠতে পারছিল না। তবে recent একটা ঘটনা ওর মনে পড়ে গেল।

সেদিন যথারীতি জয় অফিসে বেরিয়ে গেছে। ও সদ্য স্নান সেরে উঠেছে। সেদিন ও একটা লাল নাইটি পরে ছিল। হঠাত কলিং বেলর আওয়াজে ও দরজা খুলল। দেখল একজন নাইটি বিক্রি করতে এসেছে। বেশ সস্তা দাম ই বলছে। ও বাইরে থেকেই দেখাতে বলল। ও প্রথমে খেয়াল ই করে নি যে লোকটা মাঝে মাঝে ই ওর বুকের দিকে তাকিয়ে দেখছে। একটা নাইটি বেশ পছন্দ হয়েছে। ও নিচে বসে দেখতে লাগল নাইটি টা। হঠাত ও দাম জিজ্ঞাসা করতে গিয়ে দেখতে পেল লোকটার চোখ ওর হাঁটুর দিকে স্থির। ও আসলে খেয়াল ই করে নি যে বসার সময়ে ওর নাইটি টা একটু ফাঁক হয়ে গেছে আর ওর গোলাপী রঙের প্যান্টি টা দেখা যাচ্ছে। ওই লোকটা ওর লোভী চোখ দুটো দিয়ে ওর প্যান্টি টা চাটছে। ও তাড়াতাড়ি উঠে দাঁড়াল।লজ্জা তে ওর মুখ লাল হয়ে গেছে। ও তাড়াতাড়ি দাম মিটিয়ে দিল। লোকটা এবার নাইটি টা দেবার সময়ে এমন ভাবে হাত বাড়িয়ে দিল যে হাত টা ওর নাইটির উপর দিয়ে গুদ স্পর্শ করল। ও তাড়াতাড়ি পিছিয়ে এসে দরজা বন্ধ করে দিল।
এদিকে জয় ওর থেকে কোনো উত্তর না পেয়ে একটু ক্ষেপে ই গেল। আসলে ও চাইত অন্য লোকে ওর বউ কে নোংরা কথা বলবে, স্পর্শ করবে আর সেটা ও বউ এর মুখ থেকে শুনে চরম সেক্স করবে।

জয় আসলে এইরকম ছিল না। ভীষন ই ভাদ্র ছেলে ছিল। পড়াশোনা তে ছিল তুখোড়। কোনো দিন প্রেম তো দূরে থাক মেয়েদের সাথে সেই ভাবে মিশতে ই পারে নি। বাবা মা দেখাশোনা করে ওর বিয়ে দিয়েছে। বিয়ের প্রথম দু বছর খুব সুন্দর কেটেছে। ওর জগত বলতে ওর বউ। বাচ্চা এখনও হয়নি।
জয় এর জীবন পাল্টে গেল যখন ওর এক অফিস কলিগ শ্যাম এর সাথে পরিচিত হোল। শ্যাম একটু সাইকো টাইপ এর। এমনিতে দেখলে বা কথা বললে বুঝতেই পারা যাবে না, একেবারেই মাটির মানুষ। কিন্তু মেয়েদের উপর ওর ভীষণ ই লোভ। ওই জয়ের মাথাটা পুরো খেয়েছে।
একদিন অফিসের পরে ওরা মদ খেতে খেতে শ্যাম ওর বিবাহিত জীবন সম্পর্কে জিজ্ঞাসা করল। জয় এমনিতে মদ খায় না কিন্তু সেদিন শ্যামের জোড়াজুড়ি তে এক পেগ, দু পেগ করে তিন পেগ খেয়ে ফেলেছিল। জয় সাধারন ভাবে ই বলে ওই মোটামুটি চলছে। শ্যাম তখন ওকে বলে – আরে ধুর কি মোটামুটি বস, সেক্স কে স্প্যাইসি কর, তারপর দেখবে এনজয় কাকে বলে।

জয় – কীভাবে করব। আমার অন্য মেয়েদের প্রতি কোনো ইন্টারেস্ট নেই। আমার বউ ই সব।

শ্যাম – তাহলে তো আরও ভালো। বউ কে নিয়ে এক্সপেরিমেন্ট কর।

জয় – কীভাবে?

শ্যাম তখন ওকে অনেক কিছু টিপস দেয়। সব শুনে বলে অসম্ভব। এ আমি পারব না। আর বউ যদি জানতে পারে। ছি ছি আমি মুখ দেখব কি করে। ওকে আমি খুবই ভালোবাসি।

শ্যাম – আরে ধুর, এটা তো জাস্ট এ ফান গেম। তোমার বউ এর প্রতি ভালোবাসা আরো বেড়ে যাবে। আর তুমি ও দারুণ excited হবে। আর আজকে যে তুমি মদ খেয়ে বাড়ি যাবে দেখ তোমার বউ তোমাকে কি বলে। সব মেয়েরা ই সমান। ওরা নিজেদের ছাড়া কিছুই বোঝে না। তোমার প্রতি কোনো ভালবাসা যে দেখাবে না এটা আমি নিশ্চিত। তাই বউ কে ইউজ করে নিজের সেক্স লাইফ এ enjoyment আনো।

জয় – না ভাই আমি পারবো না। আর আমার বউ ও আমাকে খুব ভালোবাসে। ও কিছুই বলবে না। ও বোঝে আমাকে।

এই বলে জয় উঠে পড়ে। যখন বাড়ি ফেরে পিঙ্কি ওকে ওই অবস্থায় দেখে রুদ্রমূর্তি ধারণ করে। যা মুখে আসে তাই বলে। জয় কে বারান্দায় শুতে দিয়ে নিজে রুম লক করে দেয়। জয় ভাবতে থাকে শ্যাম তো ঠিকই বলেছে। এই ভালোবাসা পিঙ্কির ওর প্রতি। তাহলে কি শ্যাম এর কথা মত একবার এক্সপেরিমেন্ট করে দেখবে। পিঙ্কির উপর প্রতিশোধ ও নেওয়া যাবে।
বেশ কয়েক সপ্তাহ কেটে গেছে। আবার সব স্বাভাবিক হয়ে গেছে। জয় কিন্তু ভোলেনি পিঙ্কির ওই অপমান। বলা যায় শ্যাম ই ভুলতে দেয় নি। এর মধ্যে শ্যাম একটা প্ল্যান সাজিয়েছে। জয় ও রাজি হয়েছে।

এক সপ্তাহ পরে জয় একদিন অফিস থেকে ফিরে এসে পিঙ্কি কে জড়িয়ে ধরে বলল চল অনেকদিন কোথাও যায়নি, আমার এক অফিস কলিগের দেশের বাড়ি থেকে ঘুরে আসি। গ্রাম্য পরিবেশ তোমার ভালো লাগবে।
পিঙ্কি রাজি হয়ে গেল। নির্দিষ্ট দিনে ওরা ও শ্যাম ও তার বউ সুপ্রিয়া গাড়ি করে পৌঁছে গেল ওদের গ্রামের বাড়িতে। এদিন পিঙ্কি পড়েছিল শাড়ি ও সুপ্রিয়া পড়েছিল চুরিদার।

গ্রামে পৌঁছে যে যার মতো ঘরে গেল ফ্রেশ হতে। জয় ও শ্যাম দুজন বাইরে এলো।
শ্যাম – কি বস আমার বউ কে কেমন লাগল?

জয় – দারুণ। বৌদি খুব সুন্দরী। আর আমার বউকে কেমন লাগলো তোমার?

শ্যাম – উফ ভাই বৌদি কে দেখে জিভে জল চলে আসে। গোলাপী ব্লাউজে ঢাকা মাই… উফ।

জয়ের এই প্রথম বউয়ের প্রতি নোংরা কথা শুনে বাঁড়া টা শক্ত হয়ে গেল।

শ্যাম – ভাই একটা কাজ কর না।

জয় – কি?

শ্যাম – বৌদির সকাল থেকে পড়ে থাকা প্যান্টি টা আনতে পারবে?

জয় – কি করবে?

শ্যাম – প্যান্টিতে লেগে থাকা গুদের গন্ধ টা শুঁকবো।

জয় আরো excited হয়ে গেল। ঘরে গিয়ে দেখল পিঙ্কি ওর ব্রা ও প্যান্টি ছেড়ে একটা নাইটি পরে স্নানের জন্যে তৈরী হচ্ছে। ও bathroom এ গিয়ে পিঙ্কির ছেড়ে রাখা প্যান্টি টা পকেট এ ঢুকিয়ে নিয়ে এসে শ্যাম কে দিল। শ্যাম ওর সামনেই প্যান্টিটা নিয়ে ওর গন্ধ শুঁকল আর ঠিক গুদের কাছ টা জিভ দিয়ে চেটে নিল। বলল উমম অসাধারণ টেস্ট।

এরপর দুজন নিজেদের মধ্যে কি ইশারা করল আর দু জন ঘরে চলে গেল।
গ্রামের বাড়িতে তিনটি ঘর। একটা ই কমন বাথরুম। জয় ঘরে ঢোকার পর দেখল পিঙ্কি মোবাইল দেখছে। পিঙ্কি ওকে দেখতে পেয়ে বলল কোথায় গিয়েছিলে। জয় উত্তর দিল এই শ্যামের সাথে একটু গল্প করছিলাম। তখন ই আবার জয়ের ফোন বাজল।দেখল শ্যামের মিস কল। পিঙ্কি বলল আবার কে কল করল। জয় বলল শ্যাম। মনে হয় দুপুরে খাবারের ব্যাপারে জিজ্ঞাসা করতে ডাকছে। পিঙ্কি বলল আমি স্নানে যাব। জয় বলল আমি তো দেখে এলাম বাথরুম বন্ধ। আচ্ছা আমি আর একবার দেখে এসে বলছি তোমাকে।
সুপ্রিয়া বাথরুমে ঢুকে লক করল। তোয়ালে রেখে উপরের টপ টা খুলল। ভিতরে কালো ব্রা পরা। সাদা লেগিংস টা খুলে রাখল। নিচে সবুজ রঙের প্যান্টি। প্যান্টি টা খুলে রেখে দিয়ে শাওয়ার চালিয়ে সাবান ও shampoo দিয়ে নিজেকে সুগন্ধি করে তুলতে ব্যস্ত হয়ে পড়ল। ও খেয়াল ও করল না যে ঘুলঘুলি দিয়ে এক জোড়া চোখ ওর স্নান করা উপভোগ করছিল। সেটা ছিল জয়।

প্রায় পনেরো মিনিট পরে জয় ফিরে এলো রুমে। মুখ চোখ লাল হয়ে গেছে। পিঙ্কি বলল কি হয়েছে তোমার। এইরকম দেখাচ্ছে কেন। ও কিছু না জয় বলল। আজ খুব ধকল গেছে সকাল থেকে। একটু রেস্ট নিলে ঠিক হয়ে যাবে। বাথরুম ফাঁকা। তুমি যাও।

একটু পরে শ্যামের কাছে মিস কল এলো।

পিঙ্কি বাথরুমে ঢুকে নিজের নাইটি টা খুলে রাখল। ভিতরের ব্রা ও প্যান্টি আগে ই খুলে রেখেছিল। শাওয়ারে নিজেকে ভাসিয়ে দিতে লাগলো। পিঙ্কি ও কিন্তু খেয়াল করল না ঘুলঘুলি দিয়ে শ্যাম ওর ল্যাংটো শরীর টা ওর লোভী চোখ দিয়ে চেটেপুটে খাচ্ছে।

ক্রমশ….
[+] 2 users Like Bboy004846's post
Like Reply
#10
হয়তো গল্পে ইনচেস্ট অ্যাংগেলটা পরে আসবে, অপেক্ষায় আছি।
ভালো কিছু দিবেন আশা করি। আর অজাচারের দেখাও পাবো।
[+] 1 user Likes in_roni's post
Like Reply
#11
দারুণ লিখছেন দাদা।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#12
গল্প খুব সুন্দর ভাবে এগোচ্ছে। 
দয়া করে incest আনবেন না। 
[+] 1 user Likes buddy12's post
Like Reply
#13
দুপুরে খাওয়ার পরে সবাই একসাথে আড্ডা দিতে লাগলো। পিঙ্কি বলল খাওয়া টা আজ খুব বেশি হয়ে গেছে। একটা হজমের ওষুধ খেতে হবে। শ্যাম বলল cold drinks চলবে? পিঙ্কি জিজ্ঞাসা করল এখন কোথায় পাওয়া যাবে cold drinks। শ্যাম বলল এই জায়গা পৃথিবীর বাইরে নয় যে পাব না। তারপর জয় কে বলল চল জয় নিয়ে আসি। ওরা দুজন drinks আনতে গেল আর পিঙ্কি ও সুপ্রিয়া গল্প করতে লাগল। মিনিট পনেরো পরে চারটে গ্লাসে সাজিয়ে drinks নিয়ে এলো জয় ও সবাই কে দিয়ে দিল। এইভাবে আরো আড্ডা চলল প্রায় আধ ঘণ্টা। পিঙ্কি ও সুপ্রিয়া দুজনেই বলল আর বসতে পারছি না। খুব ঘুম পাচ্ছে। আমরা শুতে গেলাম। তোমরা আড্ডা দাও। ওরা চলে যাবার প্রায় আরো আধ ঘণ্টা পরে জয় ও শ্যাম উঠে রুমে চলে গেল।

কিন্তু না যে যার রুমে যায় নি। শ্যাম গেল পিঙ্কির রুমে আর জয় সুপ্রিয়ার।
শ্যাম রুমে ঢুকে দেখল পিঙ্কি বিছানায় ঘুমিয়ে পড়েছে। ওর গোলাপী নাইটি টা হাঁটুর উপরে উঠে আছে। নাইটির উপর দিয়ে ওর সাদা ব্রা ও প্যান্টির লাইন স্পষ্ট বোঝা যাচ্ছে। শ্যাম জিভ দিয়ে ঠোঁট চাটল। বিছানায় গিয়ে ও হাল্কা করে পিঙ্কি র গায়ে হাত দিল বোঝার জন্য ও সত্যই কতটা ঘুমিয়েছে। পিঙ্কি কোনো সাড়া দিল না। শ্যাম এবার পিঙ্কির সারা শরীর খুব ভালো করে দেখতে লাগলো। একটা হাত ওর পাছা তে রাখল। অনুভব করতে লাগল ওর প্যান্টি। একটা আঙুল দিয়ে পাছার চেরা তে ঘষতে লাগল। পিঙ্কির কোনো সাড়া নেই। শ্যাম বুঝল ঘুমের ওষুধ টা খুব ভালো কাজ দিয়েছে। আসতে আসতে ওর নাইটি তুলতে লাগলো। পিঙ্কি র সাদা মোটা থাই দেখে শ্যাম আর থাকতে পারল না। নিজের গরম জিভ দিয়ে পিঙ্কির থাই চাটাতে শুরু করল। মিনিট তিন ধরে থাই চাটার পর পিঙ্কির নাইটি টা ওর পাছার উপরে তুলে দিল। দেখল কালো প্যান্টি তে ওর পাছা ও গুদ ঢাকা। ও নাক ডুবিয়ে গুদের গন্ধ অনুভব করল। এরপর প্যান্টি টা আঙুল দিয়ে একটু সরিয়ে পাছার চেরা তে জিভ দিয়ে চাটতে লাগল। পাছা টা আরো কিছুটা ফাঁক করে ওর পাছার ফুটো চেটেপুটে খেল। এবার নিজে জামা, প্যান্ট খুলে পুরো ল্যাংটো হয়ে পিঙ্কির সামনে গেল। এতো কিছুর পরেও পিঙ্কি র কোনো সাড়া নেই। ও পিঙ্কি কে খুব আস্তে আস্তে চিত করল। শ্যাম কিছুক্ষণ পিঙ্কি র মুখের দিকে তাকিয়ে ওর ঠোঁটে নিজের ঠোঁট রেখে চুষতে শুরু করল। ওর ঠোঁট, গাল, গলা চেটে চুষে লাল করে দিল। নিজের বাঁড়া টা পিঙ্কির মুখে ঢাকাতে চাইল কিন্তু ঢুকল না। অগত্যা বাঁড়ার মাথা টা পিঙ্কি র নরম ঠোঁটে ঘষতে লাগলো। কিছুটা মদন জল পিঙ্কি মুখে পড়ল। নাইটির সামনের হুক গুলো খুলে ব্রা তে ঢাকা মাই এর খাঁজ চাটতে লাগল। বগলের ঘাম ও পারফিউমের এক মাতাল করা গন্ধে শ্যাম পাগল হয়ে গেল। ব্রা টা টেনে মাই দুটো বের করে আনল। গোলাপী বোঁটা তে জিভ বুলিয়ে একটা চুষতে ও একটা টিপতে লাগল। প্রায় দশ মিনিট ধরে টেপন ও চোষনে মাই দুটো লাল হয়ে গেছে। পিঙ্কির এতটুকু সাড়া নেই। শ্যাম একবার ভাবল বাড়াবাড়ি কিছু হোল না তো বেশি ডোজের জন্যে। আবার পিঙ্কি কে ;.,ে মনোযোগ দিল। পিঙ্কি র নাভি টা কিছুক্ষণ চেটে ওর প্যান্টি টা দু হাত দিয়ে নামিয়ে দিল। পিঙ্কি র গুদ বাঙালী মেয়েদের avarage গুদের চেয়ে  অনেক চওড়া ।দু পা দু পাশে ছড়িয়ে দিল শ্যাম। গুদ্টা আরো বড় আর ফোলা লাগলো ।চেরাটা সেই তুলনায় নর্মাল। ক্লিটরীস একটু দেখা গেল ।গুদের বাঁ সাইডে লাল তিল আছে । হাল্কা বালে ঢাকা পিঙ্কি র গুদ। শ্যাম আর দেরি করল না। নিজের জিভ টা গুদের চেরা তে ভোরে পুরো নীচ থেকে উপর চাটতে লাগল। পিঙ্কি জানতে ও পারল না যে ওর সতী গুদ কারুর গরম জিভে ধর্ষিতা হচ্ছে। প্রায় পনেরো মিনিট ধরে শ্যাম ওর গুদ চেটেপুটে খেল। এবার আসল কাজ। এতক্ষণ ধরে পিঙ্কির শরীর কে ভোগ করার ফলে এই প্রথম পিঙ্কি একটু নড়ে উঠল। শ্যাম দেখল সর্বনাশ। যদি জেগে যায় তো কেলেঙ্কারি হয়ে যাবে। কিন্তু পিঙ্কি কে তো চোদাই হয় নি এখনো। কিন্তু একবার নড়ে উঠেছে মানে জ্ঞান ফিরছে। এখন ওর গুদ মারা যাবে না। রিস্ক হয়ে যাবে। নিজের উপর ই বিরক্ত হোল শ্যাম। কেন যে এত পাগলের মত পিঙ্কি কে চটকাতে গেল। ঠিক আছে আবার প্ল্যান করা যাবে। এরপর শ্যাম পিঙ্কির মুখের কাছে গিয়ে বাঁড়া খেঁচতে লাগল। শ্যাম ও গরম হয়ে আছে। কয়েক মিনিট পরেই বুঝল ও আর ধরে রাখতে পারবে না। পিঙ্কির ঠোঁট হালকা ফাঁক করে বাঁড়া সেট করে ঝলকে ঝলকে উগরে দিল ওর গরম ফ্যাদা পিঙ্কির মুখে।
[+] 3 users Like Bboy004846's post
Like Reply
#14
যদি প্লট ভাল না লাগে তো বলবেন।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)