Thread Rating:
  • 9 Vote(s) - 2.11 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মানুর মা
#1
মানুর মা 

Writer -Lalit_Lalit 

Part 1

" আমার ঘরে একটা চা দিয়ে যাও তো  । "-- চা এর দোকানে কথাটা বলেই নিজের ঘরে চলে এল বিমলা । বিমলা 2-3 মাস হল এই বেশ্যা বস্তিতেে এসেছে ,5 মাস আগে ওর  স্বাামী মারা যাওয়ার পর অনেক বিপদ পেরিয়ে শেষ পর্যন্ত এই বস্তিতে এসে উঠেছে ।বিমলার বয়স  42 ,  বিশাল বড় হস্তিনীর মত শরীর বিমলার  , মুখটা বড় আর দেখতে বদ বদ(মানে যেসব মহিলাদের  মুখ দেখলেই  চুদতে  ইচ্ছা করে সেরকম ) ,উচ্চতায় 5 ফুট 7  ইঞ্চি ,দুটো  বড় বড় লম্বাটে ফোলা ফোলা দুদু  নাভি  ছুুঁয়েছে,হাত পা সবই গোদা গোদা  ফোলা ফোলা, মোটা মোটা কলাগাছের  মত ফর্সা দুুটো উরু,বিশাল চওড়া ফর্সা পিঠ , চা খেয়ে চানে গেল বিমলা, আজ সকাল থেকে তিন জন মরদ ওকে ঠাপিয়েছে । বিমলার রেট 500 টাকা । বস্তির মধ্যে  বেশিরভাগই 30 বছরের আশেপাশের বয়সী  মেয়ে , দু  এক  জনই একটু  ভারি বয়সের  ,বিমলা তাদের মধ্যে  অন্যতম  একজন ।

দুপুর বেলা মাছ ভাত খেয়ে আবার রেডি হতে  শুরু করল বিমলা,পাশের হোটেল থেকে খাবার আসে এই বস্তির সকলের জন্য । এখুনি আবার আসবে যত  জংলী কুত্তার দল --বসে বসে এমনই ভাবছিল  বিমলা, এমন সময়ে  দেখতে পেল একটা বছর  20 র  রোগা চেহারার   ছেলে বস্তির  সব  বেশ্যাদের  হেড  মাসির সাথে  কথা বলছেে, বিমলা খেয়াল করল  হেড মাসি ওকে একে একে সব ভারি বয়সের বেশ্যাদের ঘরে নিয়ে যাচ্ছে , বিমলা বুঝতে পারল তার মানে এই ছেলেটার কম বয়সী মেয়ে ভালো লাগে না, ভারি বয়সের মহিলা ওর পছন্দ ।

বিমলা দেখল   একে একে সব ঘর ঘুরে ছেলেটা এবার মাসির সাথে  ওর ঘরের দিকেই  আসছে । তার  মানে  আর কাউকে  ওর পছন্দ হল না ?- বিমলা  ভাবে , বিমলা  এরকম  ভাবছে  এমন সময়ে ছেলেটাকে নিয়ে হেড মাসি বিমলার ঘরের দরজার কাছে এসে হাজির হল , 

হেড মাসি -- " দেখ এই আরেকজন,ওর নাম বিমলা, দেখ  একে  পছন্দ  হয়  নাকি " 
বিমলাকে  দেখে ছেলেটা  শুধু  ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে,  এক নজরে বিমলার  গোটা  শরীরটার  ওপর  নজর বুলিয়ে  ছেলেটা    বিমলার মুখের দিকে তাকিয়ে আছে, যেন মুখের  ভাষা হারিয়ে ফেলেছে , 
হেড মাসি --" বলি একে পছন্দ হল না অন্য ঘরে নিয়ে যাব?  " 
ছেলেটা --" না  না , এই ঘরেই ..." 
হেড মাসি --" ও , তাহলে শোন , ওর রেট 500 টাকা, প্লাস আমার  100  টাকা " 
ছেলেটা -- " ঠিক আছে " 
হেড মাসি চলে গেল, বিমলা খেয়াল করল ছেলেটা রোগা চেহারার হলেও মিষ্টি  দেখতে ,কেন জানিনা ছেলেটাকে  দেখে   বিমলার  এক অদ্ভুত মায়া  পড়ে গেল , হয়তো মনের গভীরে ওর  নিজের ছেলের কথা মনে পড়ল , বিমলার যখন  20 -21  বছর বয়স তখন গ্রামের এক ছেলের সাথে             দিন রাত  চোদাচুদির ফলে পোয়াতি হয়ে পড়ে বিমলা ,  ছেলেটা  গ্রাম  ছেড়ে পালায়  ।বিমলা  বাধ্য হয়ে গ্রাম  থেকে শহরে চলে  আসে ,   লোকের  বাড়ি বাড়ি কাজ করে বাড়ি  ভাড়া নিয়ে শেষ পর্যন্ত একটা ছেলের জন্ম দেয়,  লোকের কথা না শুনতে হয় তাই  মিথ্যে মিথ্যে  মাথায়   সিঁদুর দিয়ে রাখত আর বলত আমার স্বামী দূরে কাজ করে  ,মাসে একবার করে আসে, কিন্তু পাড়ার লোকেরা ঠিকই বুঝতে  পারে , ফলে বিমলাকে ওখান  থেকে তাড়িয়ে দেয়, রাস্তায় রাস্তাায়  ঘুুুুরতে  শেষ পর্যন্ত বিমলা ছেলেটাকে বাচাতে এক অনাথ আশ্রমের দরজায় ছেলেটাকে রেখে দেয়, পরে   এক রিক্সাওলা কে বিয়ে করে ।
[+] 1 user Likes Lalit_Lalit's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Part 2 

বিমলা ছেলেটাকে বলল " ভিতরে এসো " ছেলেটা  ঘরের ভেতরে ঢুকলে বিমলা ছেলেটাকে আপাদমস্তক দেখতে লাগলো , রোগা চেহারার ছেলেটা  উচ্চতায় ওর থেকে একটু খাটো । দেখতে খুব মিষ্টি,  ফর্সা না আবার কালো ও না  বিমলা ছেলেটার থেকে একটু  ফর্সা ।বিমলা ছেলেটাকে বিছানায় বসতে বলল ।ছেলেটা বসল ।

বিমলা -- " তোর  নাম কি ? " 
ছেলেটা(আস্তে করে ধীর স্বরে ) -- " আমার নাম মানু " 
বিমলা --" বাড়িতে কে কে আছে?  " 
মানু --" মা , আর এক দিদি " 
বিমলা --"বাবা ? " 
মানু -- "মারা গেছে 1 বছর হল " 
বিমলা -- " সংসার চলে কি করে? " 
মানু অবাক হয়ে গেল এই ভেবে যে এই মহিলা এত খবর জানতে চাইছে কেন , জেনে কি করবে? বিমলা নিজেও একটু অবাক হয়ে গেছিল, কেন জানিনা এই ছেলেটার সম্বন্ধে সব কিছু জানতে ইচ্ছা করছিল ওর কারণ এরকম কম বয়সী ছেলে তো খুব একটা আসে না , আসে সব 40 -50  বছরের শয়তান গুলো ।

মানু --" মা আর দিদি লোকের বাড়িতে গিয়ে কাজ করে  আমি রিক্সা চালাই, চলে যায় ।" 
বিমলা --" আমার রেট শুনেছিস  তো, দিতে পারবি  তো , নাকি কাজ শেষ করেই পালিয়ে যাবি  " 
মানু -- " পালাব কেন?  " 
বিমলা --" আগেও একজন ছেলে এরকম করেছে , তাই বললাম " 
মানু -- " আমি আর সবার মত না " 
কথাটা শুনেই বিমলা যেন তেলেবেগুনে জ্বলে উঠলো ।গ্রামের যে ছেলের সাথে বিমলা প্রেম করত সেও এই একই কথা বলে বিমলার গুদে ধোন  পুরেছিল , বলেছিল ও অন্যান্য ছেলেদের মত না,  বিমলাকে বিয়ে করবে ।তাই এই কথাটা শুনে বিমলা প্রচন্ড রেগে গেল ।

বিমলা --" আচ্ছা, বোকাচোদা অন্যদর মত না তুই, " 

মানু যেন বিমলার মুখে গালি শুনে অবাক হল , ওর মা , দিদি তো গালাগালি দেয় না  , ও নিজেও গালাগালি দেয় না আর পছন্দ ও করে না, 
মানু ( ধীর স্বরে ) --" গালাগালি আমার ভালো লাগে না " 
বিমলা এবার একটু  সত্যিই অবাক হল কিন্তু ও তখনো কিছুটা রেগে ছিল, 
বিমলা --" তুই অন্যদের মত না  ?" 
মানু -- না 
বিমলা -- " প্রমাণ করতে পারবি?  " 
মানু -- " হ্যা , কি করতে হবে বলো? " 
বিমলা --" খাট থেকে নাম " 
মানু খাট থেকে নেমে দাড়াল । বিমলা খাটে বসে ছিল পা ঝুলিয়ে , শাড়ি আর সায়াটা পা থেকে একটু ওপরে তুলে বলল 

বিমলা --" আমার পা টা চাট " 
মানু বিমলার কথা শুনে অবাক হয়ে গেল, কিছুক্ষণ ফ্যালফ্যাল করে তাকিয়ে রইল বিমলার দিকে , বিমলাও আজ পর্যন্ত কোন কাস্টমার কে  এরকম বলে নি ,কারন  কোন কাস্টমারও  পয়সা দিয়ে চুদতে এসে মাগীর পা চাটবে কেন? 

বিমলা --" সবাই মুখে ওরকম বলে কিন্তু কাজের বেলা ....

বিমলার মুখের কথা শেষ হওয়ার আগেই মানু বিমলার পা এর কাছে বসে পড়ে জিভ বের করে মদ্দা কুত্তার মত জিভ বের করে হাপুস হুপুস করে  বিমলার পা দুটো চাটতে আর চুষতেে  শুরু করল । ওর মুখের লালায় বিমলার পা ভিজে গেল । বিমলা   হতভম্ব   হয়ে গেল কচি  ছেলেটার কান্ড  দেখে  , একটু পর বিমলা মানুকে পা ছেড়ে বিছানায় বসতে বলল, মানু বসল । 
বিমলা -- " তুই সত্যিই এরকম করবি আমি ভাবতে পারি নি  " 
বিমলা ভাবল গ্রামের প্রেমিকের রাগটা এই  কচি ছেলেটার ওপর দেখানো ওর ঠিক হয়নি , এবার বিমলার ইচ্ছা হল এই পুচকি ছেলেটার সাথে একটু মজা করতে ।

বিমলা --" তুই অন্যদের মত না তার আরেকটা প্রমাণ দিতে পারবি? " 
মানু --" কি বল " 
বিমলা --" কিছু না করেই  আমার টাকা দিয়ে এখান থেকে চলে যেতে পারবি? " 
বিমলা ভাবল এবার ছেলেটা রেগে যাবে আর কিছু একটা বলবে, কিন্তু বিমলাকে অবাক করে দিয়ে মানু কিছুক্ষণ চুপ করে থাকল তারপর পকেট থেকে  500 টাকা  বের করে বিছানার ওপর রেখে ঘর থেকে বেরিয়ে গেল , বিমলার কিছু বুঝে ওঠার আগেই মানু ঘর ছেড়ে বেরিয়ে গেল , বিমলা কেমন হতভম্ব হয়ে পাথরের মূর্তির মত বিছানায় বসে রইল ।
Like Reply
#3
দাদা চমৎকার শুরু করেছেন। বেশ ভালো লাগছে। চালিয়ে যান সাথে আছি।
বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড 
http://biddutroy.family.blog
Like Reply
#4
দারুন হচ্ছে | এগিয়ে চলুন |
A Girl Plays with your Mind, A Woman Explores it.
Like Reply
#5
অপূর্ব লেখা দাদা । চালিয়ে যান
Like Reply
#6
Part 3 

যখন থেকে এই মানু বলে ছেলেটা গেছে তখন থেকে বিমলা অস্থির হয়ে আছে, না জানি কি যাদু করে গেল ছেলেটা যে সবসময় ওর কথা মনে পড়ছে বিমলার । রাতের দিকে  3-4 জন  কাস্টমার এসেছিল, অনিচ্ছা সত্ত্বেও বিমলা ওদেরকে দিয়ে চোদাল , কিন্ত বারবার করে মানুর কথাই মনে পড়ে যাচ্ছিল এমনকি চোদাচুদির সময়ও, বিমলা কিছুতেই মানুর কথা মন থেকে দূর করতে পারছে না ।

দুদিন হয়ে গেল ছেলেটা এল না ।বিমলা যেন দিন দিন অস্থির হয়ে উঠছে । তিন দিনের দিন দুপুরে খেয়ে বিমলা আরাম করছিল এমন সময়ে দরজায় কড়া নাড়ার আওয়াজ হল ।

বিমলা --" কে ? " 
মানু --" আমি মানু " 
বিমলার মনটা ধক করে উঠল, আস্তে করে বিমলা বলল ,
বিমলা --" ভেতরে আয় " 
মানু ভেতরে এসে দেখল বিমলা একটা খুব পাতলা বড় গলার সুতির  ব্লাউজ আর  সায়া , শাাড়ি পরে আছে , মানু  ধীরে ধীরে  বিছানায় এসে বসল ।
 
বিমলা -- " সেদিন ফট করে চলে গেলি যে " 
মানু (বিমলার মুখের দিকে তাকিয়ে ) --" তুমিই  তো  বললে চলে যেতে " 
বিমলা -- ও , আমি যা বলব তাই করবি?  " 
মানু আস্তে করে সম্মতিসূচক মাথা নাড়ল ।
বিমলা( মুখে আলতো হাসি নিয়ে ) --" কেন?  হঠাত আমার সব কথা শুনবি কেন?  " 
মানু -- " কারন আছে " 
বিমলা --" কি কারন ? " 

কিছুক্ষণ চুপ করে থাকার পর  মানু মুখ তুলে বিমলার মুখের দিকে  তাকালো আর কেমন ফ্যালফ্যাল দৃষ্টিতে তাকিয়ে বিমলাকে বলল 
মানু --" কারন ...কারন  তোমাকে দেখতে অনেকটা আমার মা এর মতো, " 
মানুর কথা শুনে বিমলা হতভম্ব হয়ে গেল , ওর সারা শরীরে একই সঙ্গে প্রচন্ড রাগ আর প্রচণ্ড কাম উত্তেজনা ছড়িয়ে পড়ল । বিমলা বুঝতে পারল মানুর কথা শুনে ওর গুদটা হঠাত কিলবিলিয়ে উঠল ঠিক যেমনটা  20 -21 বছর বয়সে হতো । কিন্ত একই  সঙ্গে বিমলা প্রচন্ড রেগে গেছিল, বিমলা এই কদিন  ধরে না জানি কি না কি স্বপ্নের জাল বুনছিল মানুকে নিয়ে আর  এই  বদ ছেলেটা কিনা  বিমলার সাথে  ওর  নিজের মা এর মিল খুঁজছে ।প্রচন্ড   রাগে  বিমলা মানুুর কাছে  এল আর সপাটে  এক চড় কষিয়ে  দিল মানুর  গালে  । 
বিমলা --" বোকাচোদা খানকির ছেলে,  বেরিয়ে যা এখান থেকে  " ...

 মানু হতভম্ব হয়ে  বিমলার মুখের দিকে তাকালো ।
মানু -- " সত্যি কথা বলার এই পুরস্কার দিলে ।"
বিমলা নিজেও বুঝতে পারল না ও কেন মানুকে চড় মারল , চোদার সময় তো কত কাস্টমার কত কিছু বলে, কই বিমলা তো কিছু মনে করে না  ,তাহলে মানুর কথায় এত রেগে গেল কেন? ও কি মানুর প্রেমে পড়ে গেছিল এই কদিনে?  আর তাই মানু ওকে নিজের মা এর সাথে তুলনা করায় ওর রাগ হল?  কিন্তু রেগেই যদি যাবে তাহলে ওর গুদটায় কামরস বইতে শুরু করেছে কেন মানুর কথা শুনে?  নিজের মনে বিমলা নিজেকেই প্রশ্ন করতে লাগল, কিন্তু কোন উত্তর না পেয়ে দিশেহারা ও  অস্থির হয়ে উঠল ।

বিমলা কিছু বলছে না, উপরন্তু রাগে ফুসছে দেখে মানু ঘর থেকে বেরিয়ে যাবার জন্য উঠে দাঁড়াতেই বিমলা এক ঝটকায় উঠে এসে  মানুর হাত ধরল ।
বিমলা --" যাচ্ছিস কোথায় ? " 
মানু --" তুমি যখন আমাকে পছন্দ কর না তখন আমি যাই ।" 
বিমলা --" কে বলল তোকে আমি পছন্দ করি না? " 
মানু অবাক হয়ে বিমলার দিকে তাকাল । 
বিমলা --" তুই আমাকে পছন্দ করিস?  " 
মানু -- " খুব " 
বিমলা --" আমি যা বলব তাই করবি?  " 
মানু --" বলেই দেখ " 
বিমলা --" আমার মুত খেতে পারবি?  " 
কথাটা বলে বিমলা নিজেও বিশ্বাস করতে পারছে না যে  এই  কথাটা ওর  মুখ থেকে বেরল,  কিন্তু   কেন  জানিনা এই ছেলেটাকে   প্রথম দিন দেখার পর থেকেই  বিমলার এই ছেলেটার সাথে সমস্ত মনের  সুপ্ত  কাম উন্মাদনা পূরন করার বাসনা জেগে উঠেছে ।
মানু ও হতভম্ব  হয়ে গেল বিমলার  কথা শুনে, ও নিজের কানকে বিশ্বাস করতে পারছে না , নিজের মা কে কয়েক বার রাতে  বাড়ির পিছনের কলতলায় বসে কোমর পর্যন্ত শাড়ি তুলে খোলা  পোদে  মুততে দেখেছে , দেখে ওর ধোন খাড়াও হয়েছে , কিন্তু  মুত খাবে এমন কথা  ও  কখনো ভাবে নি  । বিমলার মুখে এই কথা শুনে অবাক হলেও  মানুর  ধোনটা  খাড়া হতে শুরু করল , আর বিমলার মুখের দিকে তাকিয়ে মানু বলে ফেলল 
মানু --" হ্যা পারব " 
বিমলার যেন নিজের কানকে বিশ্বাস হল না , মানুর চুলের মুঠি ধরে পাগলের মতো মানুকে চুমোতে শুরু করল  বিমলা, নিজের ঠোঁট গুলো  পাগলের মতো মানুর ঠোঁটে ঘষে চলেছে বিমলা, সঙ্গে মানুকে জড়িয়ে ধরেছে, মানুও  প্রচন্ড জোরে জাপ্টে ধরেছে বিমলাকে । ঠোঁট চোষার ফলে দুজনের মুখ থেকে লালা ঝরে পড়ছে, কিন্তু সেদিকে দুজনের খেয়াল নেই , বিমলার ধামসা নরম শরীরটা যতটা পারছে চেপে ধরে নিজের চ্যাপ্টা বুকে বিমলার নরম দুদুগুলোকে অনুভব করছে মানু ।
[+] 2 users Like Lalit_Lalit's post
Like Reply
#7
আহা চমৎকার লাগছে। চালিয়ে যান দাদা। সঙ্গে আছি।
বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড 
http://biddutroy.family.blog
Like Reply
#8
খুব ভালো এগিয়ে চলেছেন দাদা । পরবর্তী আপডেটের অপেক্ষায় রইলাম। 
ভালো থাকবেন।
Like Reply
#9
Part 4 

একটু পর বিমলা মানুুর থেকে আলাদা হল, বিমলা বলল , 
বিমলা --" খাটে গিয়ে শুয়ে পড় , আমি আসছি "
মানু --" কোথায় যাচ্ছ? " 
বিমলা --" তুই শো না গিয়ে " এই বলে বিমলা ঘরের ভেতরে যে লাগোয়া ছোট বাথরুমটা আছে সেটাতে গিয়ে কল খুলে জল ভরে  আবার বড় ঘরে এল, দেখল মানু শুয়ে  পড়েছে চিত হয়ে, আর শুয়ে শুয়ে বিমলার দিকেই তাকিয়ে আছে , বিমলা এবার মানুর দিকে মুখোমুখি  সোজা হয়ে দাঁড়াল কয়েক হাত দূরে, মানু বিমলার  চোখের দিকে তাকিয়ে আছে, বিমলা ও মানুর  চোখের দিকে তাকিয়ে আছে, বিমলা এবার দাড়িয়ে দাাড়িয়ে হাত উঠিয়ে শাড়িটা খুলতে শুরু করল,  মানুর ভিতরটা ধক করে উঠল, ওর ধোনটা ঝটকাা মেরে নড়ে উঠলো , শাড়িটা খুলে  শুধু  পাতলা সাদা বড় গলার ব্লাউজ আর পাতলা  সুতির সায়া পরে দাড়িয়ে আছে বিমলা, দুদুগুলো প্রচন্ড ফুলে নাভি পর্যন্ত ঝুুুুলছে , পুরো বিমলার শরীরটা মাদী হাতির মত মনে হচ্ছে মানুর , বিমলা এবার  ধীরে ধীরে  ব্লাউজ খুলতে শুরু করল মানুর চোখের দিকে তাকিয়ে থেকেই, মানু চিত হয়ে শুয়ে ছিল , ওর ধোনটা ছিল মোটা একটা মুলোর মত , মানুর ধোনটা ওর বারমুডার ভেতরে খাড়া হতে শুরু করল  বিমলার উন্মত্ত রুপ দেখে , 

ব্লাউজের হুক গুলো খুলে, ব্লাউজের কাপ গুলো বিমলা দুদুগুলোর ওপরেই রেখে দিল আর সোজা মানুর দিকে এগিয়ে এল, বিমলা যতই এগিয়ে আসছিল  ব্লাউজের কাপ গুলো সরে গিয়ে বড় বড় লাউ এর মত দুদুগুলো থলথল করে দুলছিল , বিমলার ওই বড় ফোলা ফোলা লাউ এর মত  উদোল দুদুগুলো দেখে মানু    হতভম্ব হয়ে গেল, ওর ধোনটা থেকে থেকে ঝটকা মারতে শুরু করল বারমুডার ভেতরে,   মানু  শুয়েছিল খাটে চিত হয়ে, বিমলা খাটে উঠে না শুয়ে সোজা মানুর  বাদিকে  কোমরের কাছে দাঁড়িয়ে ডান 
পা টা মানুর বুকের ওপর তুলে দিল, মানু অবাক হয়ে গেল , 

মানু --" একি তুমি তো মা কালীর মত আমার বুকে পা তুলে দিলে " 
বিমলা --" হ্যা আজ তোকে মা কালীর উদোল রুপ দেখাব, আমি মা কালী , আর তুই আমার শিব " 
মানু  অধীর আগ্রহে বসে রইল বিমলা আগে কি করে ।
বিমলা এবার নীচে ঝুকে ধীরে ধীরে সায়াটা ওপরে তুলতে লাগলো , কোমর পর্যন্ত তুলে ধরল সায়াটা , বিমলার বিশাল বড় গুদটা মানুর চোখের সামনে হা হয়ে খুলে ছিল, যেন মানুর মোটা মুলোটাকে আহ্বান জানাচ্ছিল ভেতরে পুরে দেওয়ার জন্য ।মানু বিছানায় শুয়ে শুয়ে বিমলার উন্মত্ত মা কালীর রুপ দেখতে লাগলো ধোন নাচাতে নাচাতে ।
[+] 3 users Like Lalit_Lalit's post
Like Reply
#10
Heart  Heart  Heart
[+] 1 user Likes Peace Bird's post
Like Reply
#11
চরম হয়েছে দাদা। চালিয়ে যান দাদা। সাথে আছি। তবে দাদা আপডেট তারা তারি দিয়েন। আপনার আপডেট এর জন্য অপেক্ষায় থাকি।
বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড 
http://biddutroy.family.blog
Like Reply
#12
Darun Darun... Update plz
[+] 1 user Likes Uttara Ghosh's post
Like Reply
#13
darun hoche.......
Like Reply
#14
e to chorom ...
Like Reply
#15
অপেক্ষায় রয়েছি।
Like Reply
#16
darun hoche...plz continue it.....unique content.
Like Reply
#17
darun hoche...plz continue it.....unique content.
Like Reply
#18
darun hochhe golpo ta... monu o bimola ke nia alada songsar korar babostha korun...
Like Reply
#19
Continue
Heart    lets chat    Heart
Like Reply
#20
Update দিন দাদা
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)