Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller রুপার গোয়েন্দাগিরি
#1
বন্ধুগন, ইরটিকা পড়তে কার না ভালো লাগে? আমার ও লাগে। আর ইরোটিকার সাথে যদি জুড়ে যায় রহস্য তাহলে তো কথাই নেই। তাই আমার এই চেস্টা। এতে রহস্যর সাথে অন্যান্য থীমও আছে।

এটা বড় গল্প বলা চলে, আমি আটটি খন্ডে ৪দিনে শেষ করে দেব গল্পটি।


আপনাদের ভালো লাগলে আমার ও ভালো লাগবে?

পর্ব ১

কামিনীর চোখে জল, তার আর ভালো লাগে না এই বাড়িতে থাকতে। রোজের জীবনটা কেমন যেন তেতো হয়ে গেছে আর যাচ্ছে দিন দিন। আগে এরমটা ছিল না, কত্ত হাসিখুশি থাকত ওরা তিনজন। ওরা তিনজন মানে ও, ওর মা, রমা দত্ত আর বাবা রাকেশ দত্ত। ভাব্লে যেন মনে হয় কত্ত দিন আগের কথা, কিন্ত এই তো সেদিন ও স্কুলে পড়ার সময়েও দেখেছে আনন্দে ভরে থাকত এ বাড়ি। মা বাবা কে দেখে মনে হত এদের প্রেম যেন শেষ হতেই চায় না। আর এখন? এখন যেন শ্মশানপুরিতে পরিনত হয়েছে বাড়িটা। 


বাবার অবস্থা সবচেয়ে খারাপ। অমন চালু ব্যাবসা, কিন্ত আর যায় না বাবা। সেরামিক টাইলস এর ব্যাবসা ছিল। সে দোকান প্রায় বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। শরীরটাও যেন ভেঙে শেষ। অমন সুঠাম চেহারা, সে বছর পূজোয় বলেছিল গোফটা ছেঁটে ফেলবে। কামিনী-ই বারন করেছিল। বন্ধুদের ক্রাশ ছিল ওর ভালোবাসার ড্যাডী। আর সে আজকে শুধুই বাড়িতে থাকে, চুপচাপ। মুখে আনন্দ নেই, মনে ফুর্তি নেই। শুধুই চোখ ভরা অন্ধকার।


শেষ করে দিল মা। কামিনী ভাবে আর তার সাথে লজ্জায় ঘেন্নায় মুখ নামিয়ে নেয়। দিনের পর দিন হয়ে আসছে গত দুবছর ধরে যে অনাচার, আজকেও সেই কাজ হচ্ছে পাশের ঘরে। নিরলজ্জর মতন শরীরের খেলায় মেতেছে ওর মা, রমা দেবী। ভাবতেও গা গুলিয়ে ওঠে কামিনীর। কিন্ত চোখ বন্ধ করলে যেমন দেখা যায় না, মুখ বন্ধ করলে যেমন কথা বেরয় না, কান বন্ধ করলে কি আর শব্দ ঠেকানো যায়। যায় না! তাই সে শুনতে পায় পাশের ঘর থেকে ছিটকে আসা মায়ের শীৎকার। ঘড়ঘড়ে গলায় আহ, উহ আর চামড়ার সাথে চামড়ার ধাক্কা লাগার সেই চেনা শব্দ। কান গরম হয় কামিনীর। এ শব্দ তার চেনা, বাবা মায়ের রতিক্রীড়া সে দেখে ফেলেছিল একবার, শব্দটা সেদিন থেকেই চেনা। কিন্ত সেটা তো ছিল, প্রেমের শব্দ, পবিত্র শব্দ। বাবার মুখে আপাত ওই নোংরা কথা গুলো ও ছিল প্রেমের গন্ধ মাখা। মায়ের লাজুক হাসি আর খামছে ধরার মধ্যে ছিল ভালোবাসা। কিন্ত এখন যেটা হচ্ছে সেটা তো স্রেফ শরীর। ওর মায়ের ৪৩ বছরের দেহটা কামড়ে, চুষে, খামছে ভোগ করছে এক পরপুরুষ। যে পরপুরুষকে ওর মা-ই নিয়ে এসেছিল এ বাড়িতে। যে পর পুরুষের চাউনি প্রথম দিন থেকেই ভালো লাগেনি কামিনীর। 


বাবা কে বলার চেস্টা করেছিল, বাবা শোনেনি। হেসে উড়িয়ে দিয়েছিল। রাত্রে বিছানায় বাবা মা কে আদর করতে করতে ওর এই আশঙ্কার কথা নিয়ে বাবা মায়ের সাথে ইয়ার্কি মারতে শুনেছিল। তারপরের দৃশ্য মনে পড়লে এখনো কামিনীর মুখ লাল হয়ে হাসি পায়। বাবা যেন মাকে ভালোবাসার সময় ইচ্ছে করে ওই শয়তানটাকে নিয়ে ক্ষ্যাপাচ্ছিল আর মা-ও বাবার ওপরে ঝাপিয়ে পড়েছিল। সেদিন ও কামিনী যদি জানত এই ইয়ার্কি-ই একদিন সত্যি হয়ে উঠবে, তাহলে হয়ত বাবা কে বলত ও না। ঘোর ভাঙে মায়ের গলার শব্দে। তাতে মমতা নেই, আছে রাস্তার মহিলাদের মতন শব্দ, হিসহিসিয়ে ওঠা হাসি, আর আরও পাশবিক হয়ে ওঠার দাবি। কান্না পায় কামিনীর, দৌড়ে গিয়ে ঢোকে বাবার ঘরে, জড়িয়ে ধরে বাবা কে, আর ভাবে এ দুঃস্বপ্ন কি কোনওদিন-ই শেষ হবে না। বাবা নিরুত্তর, শুধুই চোখে জল তার।
[+] 2 users Like stockwood250's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব ২


ইন্সপেক্টর অজিতেশ সেন, অফিসে সবার কাছে কড়া স্যার হলেও বাড়িতে কিন্ত, সবার আদরের অজি। সুপুরুষ তাকে বলা চলে না, গায়ের রঙ ধবধবে ও না, কিন্ত স্কুল লাইফটা অল বয়েজ স্কুলে কাটালেও কলেজে গিয়ে কিন্ত মহিলা মহলে সে বিখ্যাত হয়েছিল। তার কারন ছিল তার ব্যাক্তিত্ব আর তার দেহের সুঠাম গড়ন। একমাত্র নলেন গুড়ের সন্দেশ পেলে সে এক্টু লোভ করে খায় বটে, কিন্ত তার বাইরে মিস্টি? নেভার। কিন্ত মাঝে মধ্যেই অজি সাহেব কে এই নেভার এর প্রতিজ্ঞা ত্যাগ দিতে হয় নিজের বাড়িতে, মা আর রুপা বৌদীর কাছে। বাড়িতে তার এই কজন, মা আছেন সরলা দেবী, বয়স ৬০এর কোঠায়, দাদা সুজিত, নামী ডাক্তার বয়স ৪৪ আর তার মিসেস রুপা, ৪০। ও হ্যা তাদের একটা ছানা ও আছে, কাকুর সাগ্রেদ, তার বয়স ১৩, তার নাম মিলু, তার ইচ্ছে সেও বড় হয়ে কাকার মত্ন পুলিশ হবে। 


আজ রবিবার সেরম তাড়া নেই অজিতেশের, বয়স ৩২ হলেও সে অলরেডি ডিডেক্টিভ ডীপার্ট্মেন্টে ঢুকে গেছে। হোমিসাইড বা খুনের কেস-ই আসে তার কাছে। আজ রবিবার তাই রান্না কাম কাজের লোক রীতা পিসির ছুটি, ব্রেকফাস্ট করা আর দেওয়ার দায়িত্ব বৌদীর। আগ্রহে টেবিলে এসে বসে সে, দাদা মিলু কে নিয়ে গেছে ময়দানের দিকে, সাইকেল সেখাতে। মা এখনো ঘুমোচ্ছে। টেবিলে বসতেই কপালের ঘাম মুছতে মুছতে বৌদী পরোটা আর আলুর দম নিয়ে এসে হাজির। 
রোববার-এর সকালটা বেশ ভালো লাগে অজির, এই সময়টা বাড়িতে হট্টগোল কম হয়। দাদা, মিলু থাকে না, মা দেরি তে ওঠে আর রীতা পিসি ও আসেনা, তাই বৌদী যখন খাওয়ার বাড়ে সে বেশ তারিয়ে তারিয়ে বৌদীর পেটিটা দেখতে পারে, শাড়ির ফাক দিয়ে ব্লাউসে ভরাট মাইটাও চোখের সামনে আসে। অজি এই দৃশ্য থেকে কোনোদিন চোখ ফেরায়নি। সে সর্বদা মনে করে এসেছে যে দেওর এর কাছে বৌদি ব্যাপারটা প্রেম,ভালোবাসা আর অনেকটা কাম মিলিয়ে একটা রিলেশন। বিয়ের পর প্রথম দিন যেদিন বউদি কে শাড়ি ছাড়তে লুকিয়ে লুকিয়ে দেখেছিল, মনে মনে দাদার তারিফ না করে পারেনি। তার নারীসঙ্গের অভাব হয় না। কলিগ আর বন্ধু মিলিয়ে ভালোই চলে। কিন্ত রবিবারের সকালে বউদির পেটি আর ঠাসা বুকের আলাদা চার্ম। 
বউদি এককথায় ডবকা। দাদার চয়েস ও জানে। রুপা বউদির আগে মৃদুলাদি ও এরম ছিল। দাদা ঢেউ ভালোবাসে। ভাগ্যিস। বউদির পেটিটা খুব থলথলে নয়। পারফেক্ট ভাবে একটা খাজ পেটির পেছন দিকটা দু ভাগে ভাগ করে। ঘাম টা ওখানে জড় হয়। কবিতা যেন। পিঠের প্রতি অজির একটু খুত খুতে, বউদির পিঠটায় ঢেউ আছে। কিন্ত কম, আরেকটু হলে মন্দ হত না। সামনের দিকে অজি যানে কমপক্ষে ৩৪ডি হবেই। আর মুখখানা বউদির খুব সরল। গোল চোখ। সব মিলিয়ে দেওর এর অভক্তির কোনো কারন থাকতে পারেনা।


আরেকটা কারন আছে বউদি ভক্তির। বউদির বুদ্ধি। অফিস রুলসের বাইরে হলেও অজি মাঝে মধ্যেই কেস নিয়ে আলচনা করে রুপার সাথে। বড়বাবু কে একটু উপঢৌকন পাইয়ে দিয়ে ক্রাইমসিনেও নিয়ে যায়। এমন অনেক কেস বউদি সলভ করেছে যেগুলো তে অজি আটকে গেছিল। ওপরতলা থেকে চাপ বাড়ছিল। কিন্ত বউদি কি বোঝে ওর ঝাড়ী মারা? বুঝলে বুঝুক। অজি কেয়ার করে না, আড় চোখে দেখতে থাকে পেটি, নাভি আর মাইয়ের অপুর্ব সেই ভিউ।
[+] 2 users Like stockwood250's post
Like Reply
#3
অসাধারণ শুরু... 
শুভেচ্ছা রইলো.. নিয়মিত আপডেট চাই কিন্তু
Tiger      

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


Like Reply
#4
(07-10-2020, 10:24 PM)Nalivori Wrote: অসাধারণ শুরু... 
শুভেচ্ছা রইলো.. নিয়মিত আপডেট চাই কিন্তু
Tiger      
আপডেট রোজ রাত্রে বাধা। 

ধন্যবাদ  ?
Like Reply
#5
Kora rohoser gondho
Like Reply
#6
(08-10-2020, 05:22 AM)ronylol Wrote: Kora rohoser gondho

ধন্যবাদ দাদা, আশা রাখছি আপনাদের ভালো লাগবে।
Like Reply
#7
পর্ব ৩

রুপার প্রথমে ভালো লাগত না অজির এই তাকানো। ছেলেটা ভালো, মনটাও ভালো কিন্ত এরম ভাবে তাকাতো, রুপার অস্বস্তি হত। তারপরে একদিন বলেছিল সুজিত কে, সেই রাত্রে কি ঘটেছিল তার প্রমান হিসেবে ও ছেড়া নাইটিটা রেখে দিয়েছে। নিজের বউএর ওপরে ভাই এর নোংরা দৃষ্টি সুজিত কে পশুর মতন খেপিয়ে তুলেছিল। হুংকার ছেড়ে সেদিন রুপার ওপরে ঝাপিয়ে পড়ে। রুপা বুঝতে পারেনি কি হচ্ছে, কিন্ত সেই রাত ভোলার নয়। বগলে, গুদে ঠোটে, থাইএ সব যায়গাতে সুজিত নিজের দাগ রেখেছিল। গুদে দুটো আঙুল ঢূকিয়ে বুঝিয়েছিল, যে এটাই একজন মাতৃরুপি বউদির কাজ। দেওর এর স্বপ্নে নিজেকে কামদেবি যে বউদি বানায় সেই হয় সংসারে লক্ষী। সেই সুজিত ছিল অচেনা, প্রথমে বহ্য করলেও, রুপা নতুন করে প্রেমে পড়েছিল সুজিতের। যা আগে কোনওদিন সে করেনি, সেদিন সুজিতের সেই মদনরস খেয়ে চুপ করে বলেছিল, হ্যা আমি তোমার-ই দাসী। তারপর থেকে ওদের প্রেম আরও গাঢ় হয়েছে। সুজিতের কামের ক্ষিদেতে অন্য কাউকে খেলেও রুপা রাগে না। বরঞ্চ সেই নার্স বা কলিগের শুকিয়ে যাওয়া রসে মাখানো বাড়াটাকে আদর করতে করতে কাছে টেনে নেয়। সুজিত ওকেও বলে অন্য বাড়া খেতে। কিন্ত রুপা তো গৃহবধু, সে কোত্থেকে পাবে একটা সুজিতের মতন আখাম্বা ধোন। তাই সে অপারগ। কিন্ত অজি আছে, ওদের মধ্যে একটা চাপা কারেন্ট আছে। দুজনেই জানে সেটা। রবিবার সেই মিলু কে ঘুম থেকে উঠিয়ে সুজিতের সাথে পাঠায় গড়ের মাঠে। মা কে বলে দেরিতে উঠতে। রীনাকে বলে আস্তে দেরিতে, স্রেফ দেওর এর কাছে নিজের রসালো শরীরটা তুলে ধরতে। একটু ছলকলা করে। স্ট্রেট দিয়ে দিলে আনন্দ থাকে না। তাই তো এই কলা। এই হাল্কা ঘামে ইচ্ছে করে পেটির খাজটাকে সামনে আনা। ইচ্ছে করে শাড়ীটাকে একটু সরিয়ে হাল্কা করে মাইটাকে দেখানো। দেওর এর চোখের আদর পেয়ে তো সে ও ধন্য। বাথরুমের দরজা বন্ধ করে কাচতে বসে স্বামীর দেওরএর বক্সারটা নাকে ঠেকিয়ে ঘ্রান কি সে নেয়নি? নিয়েছে। বক্সারের ভেতরের দিকটা জিভ দিয়ে চেটেও নিজেকে শান্ত করেছে। তাই এই দেওর যখন আসে তার কাছে কেস নিয়ে সে ফেলে না। বুলেটে করে ক্রাইমসীনে যেতে পথটুকুতে, ব্লাউসে ভরা বুকের ধাক্কা দেওর এর পীঠে দিতে তো ভালই লাগে তার। দেওর এর অনিচ্ছাকৃত কনুই এর গুঁত, বুকে পেটে, চঞ্চল করে তোলে ওকে। কিন্ত ক্রাইমসীনে পৌছে অজি হয়ে যায় পুরোদস্তর প্রফেশনাল। হাতে গ্লাভস পরে সেও দেখে নেয় কি ঘটেছিল। ফটগ্রাফারের অবাধ্য ক্লিক তার গাঁড়ের ওপরে বা কন্সটেবল এর ললুপ দৃষ্টিতে সে রাগে না। গর্ব করে।

ফোনটা এল, ১০.৩০ নাগাদ। অজি তখন ঘরে শুয়ে একটা বই পড়ছিল, আজ তো অফিস নেই, তাই একটু ল্যাধ তো বানতা হ্যায়। নম্বর দেখেই দেখল বস, রুপাঞ্জনা চৌধুরির। ফোন ধরতেই ওদিক থেকে গম্ভীর গলায় আদেশ এল, সেন এক্ষুনি চলে যাও অমুক ঠিকানায়, হোমিসাইডের কেস। খুব একটা জটিল নয়, তাও দেখ তুমি। আর এক্ষুনি তোমার ওই বউদিটিকে নিয়ে যেও না। আর পারলে একদিন ফ্ল্যাটে এস, অনেকদিন দেখা হয় না। বলেই ফোন কেটে দিলেন। সেদিন ছিল ২০শে জুন।
Like Reply
#8
ধিরে ধিরে রহস্য ঘনীভূত হচ্ছে। 
আশা রাখি এবার থেকে আপডেট একটু বড় পাবো।
 শুভেচ্ছা রইলো...    

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 1 user Likes Bumba_1's post
Like Reply
#9
দারুন হচ্ছে দাদা।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#10
Valo laglo
Like Reply
#11
shundor shuru.....
Like Reply
#12
দারুন শুরু, তবে ২ টা থ্রেড অপেন করছেন, পারলে একটা ডিলেট করুন, কনফিউজড হয়ে যাবে পাঠকরা
Like Reply
#13
(11-10-2020, 12:16 AM)Black_Rainbow Wrote: দারুন শুরু, তবে ২ টা থ্রেড অপেন করছেন, পারলে একটা ডিলেট করুন, কনফিউজড হয়ে যাবে পাঠকরা

সরি, দাদারা, কথা দিয়ে কথা রাখতে পারলাম না। শরীর খারাপ হয়ে যাওয়াতে সাইটে আস্তে পারিনি, আশা করি ক্ষমা করে দেবেন।

আমি এখানে নতুন তাতে যা হওয়ার তাই হয়েছে, ভুল করে দুটো থ্রেড খুলে গেছে তার সাথে হয়ত ডুপ্লীকেট আপডেট হয়ে গেছে। আশা করি পরে আর এই ভুল গুলো হবে না। Namaskar
Like Reply
#14
আপডেট

২০শে জুন
অজি সিভিকেই গেল, বস যখন বলছে খুব একটা বাজে ব্যাপারনা, তার মানে সে বুঝে নিল ভিক্টিম নামীদামী কেউ নয়। ঘটনাস্থলে পৌছে সে দেখল, ফ্ল্যাটবাড়ির ৬তলায় ঘটনাটা ঘটেছে। খুন হয়েছেন কামিনি দত্ত বলে একজন বছর ৪০এর মহিলা। স্ট্যাব করে খুন, আনাড়ির কাজ, অনেকবার ছুরি চালিয়েছে। কয়েকটা তো ঢোকেইনি। ডাক্তার আর ফোটোওয়ালা এসে গেছে। ডাক্তার ছোকরাটি নতুন এসেছে, বেশ সরেস ছেলে, এর মধ্যেই অজির সাথে বেশ ভাব। ওকে দেখেই একগাল হেসে বলল, এসে গেছ বাছাধন, দুঃখ একটাই বুঝলে, এমন সুন্দরী মহিলাকে জীবিত দেখতে পেলাম না। ফিক করে হেসে অজি বলল, ডাক্তার রাখো তোমার এই মর্বিড হিউমার। দেখতে দাও।
হ্যা মহিলা যাকে বলে বেশ সুন্দরী, কিন্ত ডেড। পেছনে শুনল ডাক্তার বলছে যে খুন নাকি হয়েছে রাত ৯ থেকে ১২টার মধ্যে।
অজি খবর নেয় বডি কে আবিস্কার করল? দরজায় দাঁড়িয়ে থাকা কন্সটেবল বলল, এ বাড়ীর কাজের লোক আসে সকাল ৮টায়, ডাকাডাকি করে না সাড়া পেয়ে ফ্ল্যাটের গার্ড কে বলে সে, গার্ড ই বেগতিক খারাপ বলে লোকাল থানাতে খবর দেয়।
গার্ডকে ডেকে সে জিজ্ঞ্যেস করে যে থানা তেই কেন খবর দিতে হল, তাতে উত্তর আসে যে যেহেতু সেদিন ম্যাডাম বাড়িতেই ছিল, ম্যাডাম রাত্রে দুজনের খাবার এর অর্ডার দিয়েছিলেন গার্ডের হাতে, তাই ওর সন্দেহ হয় যে সারা রাত্রে উনি যখন বেরননি তার মানে কুছ গড়বড় হ্যায়। অগত্যা পুলিশ। অজি ভাবল, যাক খুনি তার মানে সাথেই ছিল, কিন্ত সেটা কে? আর এই মহিলার ঘর দেখে তো মনে হচ্ছে যে বিবাহিতা, মেয়ে আছে , তা সেই স্বামী আর সন্তান-ই বা কোথায়?
তখনই অবাক করে দিয়ে ঘরে ঢুকল, বছর ১৯ এর একটি মেয়ে আর মহিলার বয়সি-ই এক পুরুষ। মুখ দেখেই বোঝা যাচ্ছে তারাই এই মহিলার স্বামী ও সন্তান। মেয়েটি সুন্দরী না হলেও চটক আছে, আর স্বামী ভদ্রলোক শকড হলেও, উনি যে বেশ সুপুরষ বলে দিতে হয় না।

রাকেশ ভাবতে থাকে এই হয়ত ঘোর কাটবে। পুলিশ মিলিয়ে যাবে, রমা বেচে উঠবে, আবার পুরোনো রমা কে সে ফিরে পাবে। কিন্ত তা যে হবে না সে যানে, পুলিশের প্রশ্নে তার ঘোর কাটে।
কোথায় ছিলেন? মন্দারমনি গেছিলাম চেঞ্জে।
বউ কে নেননি? ও যেতে চায়নি.
মেয়ে কে নিয়ে গেলেন যে? হ্যা ও যাবে ঠিক-ই ছিল।
কাউকে সন্দেহ হয়? না।
বউ এর সাথে রিলেশন কেমন ছিল? ভালো না।
কতটা ভালো না? আজকেই ফিরে এসে ডীভোর্সের কথা বলতাম।
রমা দেবির কারর সাথে সম্পর্ক ছিল? বলতে পারব না।

প্রশ্ন ঘুরে যায় কামিনীর দিকে,
কি কর? ক্লেযে পড়ি, আর বাবা কে ব্যাবসায় হেল্প করি।
মাকে কে খুন করতে পারে? জানি না।

শেষে একটাই কথা থাকে, তদন্ত চলছে কেউ পুলিশকে না জানিয়ে শহর ছাড়বেন না।

২১শে জুন
ভোর
সুজিত সারা জীবন ভোরে উঠেছে, এখনও ওঠে, রুপা কেও ওঠায়। আজকেও উঠিয়েছে, কারন সকাল বেলা ও রুপা কে খায়। রুপা প্রথমে বলত আমায় আদর করো, তাতে সুজিত বাধা দিয়ে বলত, আদর ভালোবাসা বেড্রুমে চলে না। সেখানে শুধুই নোংরা খাওয়া আর শরীরের ক্ষিদে মেটানো। রুপা তার জোগ্য স্টূডেন্ট। সেও তৈরী হয়ে যায় ভোগ হবে বলে। স্বামী এবার পরস্ত্রীর মতন করে খাবে ওকে। গুদে আঙুল দিয়ে নাড়াবে, বন্ধুর বউ এর ছবি দেখিয়ে নোংরা কথা বলতে বলতে ওর বোঁটা গুলো কে টূউইস্ট করবে। চড় থাপ্পড় তো থাকবেই, আর কিছুদিন যাবত জোগ হয়েছে চোক করা, গলা টিপতে টিপতে গুদে বাড়ার আক্রমন। নিস্বাস নিতে পারে না রুপা, তাও হাসি মুখে ঠাপ খায়, শরীর ও বলে ওঠে এরম স্বামীই সে চেয়েছিল। স্বামীর পেয়েরার মতন বলগুলো যখন মুখে ঢূকিয়ে সে গ্যাগ করে, চোখ দিয়ে জল এসে যায়, সুজিত তখন ওকে নোংরা ভাষায় ডাকে খানকি।
বিছানায় শুয়েও কি নিস্তার আছে? স্বামী এবার তার মোটা জীব দিয়ে তার গুদের ভেতরে স্বাদ আস্বাদন করবে, ক্লিটটাকে চিমটী কাটবে, আর মাই গুলোকে মুচড়ে ধরবে। রুপা পারে না সেই সুখে চুপ থাকতে, মা শুনলে শুনুক, সে শীৎকার দেয়, একটা মেটিং করা পশুর মতন। গাদনের সময় চোখে চোখ রেখে ঠাপ খায়। স্বামী যখন আদর করে থুতু ছেটায় মুখে নিজেই মেখে নেয়, আজও মেখেছে। স্বামীর ঠাপের সময় সে দেখতে পায় অজু কে, ডাকেও সে অজুকে। সেই ডাকে সাড়া দিয়ে সুজিত ঠাপের স্পীড বাড়িয়ে দেয়। তাকেও তো কত বার নিজের বোনের বা মায়ের ভুমিকায় নামতে হয়েছে সুজিতের কাছে, প্রথমে ঘেন্না করত, তারপরে সেই ঘেন্না-ই হয়ে গেল মধুর। সুজিত এর পরে শেষ করবে গুদে এক কাপ থকথকে বীর্য ঢেলে তবেই শান্ত হবে, কিছুক্ষনের জন্য। কয়েক মিনিট পরে আবার ওই গুদ খেয়ে সূচনা করবে।

কিন্ত আজকে একটু সময় পেয়ে রুপা ভাবতে লাগল কয়েকটা কথা। কালকে অজি এসে বলেছে ওকে কেসটার ব্যাপারে। শুনে কয়েকটা জিনিস খটকা লেগেছে রুপার।
প্রথমত, যে বউ কে ডীভোর্স করবে বলে বর মেয়ে কে নিয়ে চেঞ্জে মন্দারমনি যায় সে যানে না যে বউ-এর প্রেমিক কে? তাহলে ডীভোর্সটা হবে কিসের জন্য?
সেকেন্ডলি, অজি বলছে যে ওর সন্দেহ, যে সেই প্রেমিক-ই খুনি। তাও যদি হয় তাহলে কি সেই প্রেমিক খুন করবেই বা কেন? ডীভোর্স তো হতেই চলেছে, তাহলে আবার খুনের তাগিদ কেন? অন্য কোনও কারনে খুন নয়ত, যদি ধরেই নেওা হয় প্রেমিক খুন করেছে। আর তা নাহলে বলতে হবে খেলায় অন্য কেউ আছে।
রুপা বুঝতে পারে কেসটা অতটা সহজ নয়। আজকে অজির সাথে একবার যেতে পারলে ভালো হয়। রুপাঞ্জনা ম্যাডামের সাথে কাল ও-ও কথা বলেছে, ম্যাডাম ও চায় ও একবার দেখুক গিয়ে।
এই ভাবতে ভাবতেই ও টের পায় থাই খামছে, ওর স্বামী জিভ ঢুকিয়ে দিয়েছে মাল ভর্তি গুদে। আরামে ঠোঁট কামড়ে, শরীর বেঁকিয়ে গুদটা ঠেলে দেয় স্বামীড় মুখের ভেতরে। শুরু হলো সেকেন্ড রাউন্ড।

আজকে ব্রেকফাস্টের টেবিলে ব্যাস্ততা, মিলু চলে গেছে স্কুলে, সুজয়, অজি আর রুপা তিনজনেই বসে গেছে খাওয়ার টেবিলে, রিতা দেবে আজকের খাওয়ার। মহিলাটির কালোর ওপরে বেশ সুন্দর ছিপছিপে চেহারা, স্বামী আর দেওর দুজনেরই চোখ ওর বুকের দিকে তাকিয়ে আছে দেখে হাসে রুপা। কাজের লোককেও এরা রেহাই দেবে না দুই ভাই। নাস্তা সেরে সুজয় গাড়িতে, আর রুপা হেলমেট পরে অজির বাইকের পেছনে চেপে বসল। প্রথম গন্তব্য ঋতম পালের বাড়ি। রমা দেবীর ছোট ভাই, নিজের আপন ভাই।

সে বাড়ি পৌছে বোঝা গেল বেশ অবস্থাসম্পন্ন পরিবার। ঋতম বাবু বাড়িতেই ছিলেন, অজি বলে দিয়েছিল আগে থেকে যে তারা আসবে। হল ঘরে গিয়ে বসতেই থালায় করে চা এল চাকরের হাতে। মুখে চোখে ওনার কষ্ট স্পষ্ট। পেশায় সিএ, উনি নাকি বহু কাল বাইরে ছিলেন গত বছর দেশে ফিরেছেন। বউ বাচ্চা সমেত থাকেন এই পৈত্রিক বাড়িতে। মিসেস রিমঝিম পাল নাকি গৃহবধু, আর বাচ্চা ছেলেটি মিলুর স্কুলেই পড়ে যানা গেল, দু ক্লাস নিচুতে। প্রশ্নের উত্তরে ভদ্রলোক বেস স্পষ্ট ভাবেই উত্তর দিলেন,
না তিনি যানেন না কে খুন করতে পারে দিদি কে।
হ্যা সে যানে জামাই বাবুর সাথে খটমটি চলছিল।
দিদির সাথে রেগুলার যোগাযোগ না থাকলেও মাঝে মধ্যে কথা হত।
এর পরে অজি ডেকে নেন ওনার স্ত্রীকে। ভদ্রমহিলার সুশ্রী গড়ন মুখের আর কথাবার্তা ও শার্প। উনিও উত্তরে যা বললেন ওনার হাসব্যান্ডের সাথে মিলে গেল।

এর পরে অজিরা গেল রমাদেবীর ফ্ল্যাটে। দারোয়ান রামস্বরুপ, বয়স ২০র কোঠায়, বিহারের লোক কিন্ত চার পুরুষ কোলকাতাতে বাস। ঝকঝকে বাংলা বলে, শার্প দৃষ্টি। ঝামেলার ভয় পালিয়ে যায়নি, এখনো আছে, তাই তাকে কয়েকটা প্রশ্ন করতেই হবে। তাকে ডেকে পাঠাতেই বোঝা গেল তার রুপা কে মনে ধরেছে। রুপা আজকে একটা শর্ট স্লীভ কুর্তি পরে এসেছিল, যাতে প্রতিবারের মতন বেশ লাস্যময়ী লাগছিল। খানিক কথা বলার পর রুপা বুঝতে পারল যে দারওয়ানকে একা পেলে আরও ভালো করে কথা আদায় করা যাবে। ও ইশারায় অজি কে ব্যাপারটা বলতেই অজি বুঝে গেল, আর তখনই কাজ আছে বলে এমন একটা ভান করে চলে গেল। বলল আধা ঘন্টা বাদে ফিরে আসবে।

অজি চলে যেতেই রামস্বরুপ বলল, ম্যাডাম আমার আর ১০ মিনিটে ডীউটি শেষ, আপনি একটু অপেক্ষা করলে তারপরে কথা বলা যাবে। রুপা ঘড়ি দেখে অজি কে মেসেজ করে দিয়ে বলল ৪৫ মিনিট বাদে আসতে। ১০ মিনিট বাদে রামস্বরুপ নিয়ে গেল রুপাকে ওর কোয়ার্টারে। এক ফালি ঘর, তাতে একটা বিছানায় রুপা বসে পড়ল, ভাব খানা এমন যেন এটাই স্বাভাবিক। এরপরে চালু হল কথাবার্তা, কিন্ত তার মধ্যেও রামস্বরুপ কিন্ত ঠায় তাকিয়ে থাকে রুপার বুকের দিকে। বিছানায় বসাতে রুপার পেটেও খানিক খাজ, তার দিকেও বেশ নজর। মনে মনে ছেলেটাড় সাহসের তারিফ করে। আর এদিকে সেই চাহুনিতে রুপার অবস্থা একটু কাহিল। বোঁটা গুলো কথা না শুনে অবাধয়র মতন শক্ত হচ্ছে, আর গুদের ভেতরে আসন্ন বান।

কথাগুলোও মন দিয়ে শুনতে হবে, তাই শুনছে কিন্ত, তার মধ্যেও ও দেখতে পাচ্ছে, রামস্বরুপ ম্যাডামের ম্যানা গুলো কে মুখে নিয়ে কামড়াচ্ছে। রমার বাড়িতে কে আসত সেই খবরের মধ্যে রুপার চোখে যেন ভেসে উঠল, দারোয়ানের মোটা ব্যাকা বাড়া, তাকে জড়ীয়ে আছে তার লাল লিপ্সটিক পরা ঠোঁট। বলা বাহুল্য, এই দৃশ্যে রুপা উলঙ্গ। কানে তখন রুপা শুনতে পাচ্ছে রামস্বরুপ বলছে যে ম্যাডামের বয়ফ্রেন্ডের মুখ ঢাকা থাক্ত, টুপি আর চশমায়, কিন্ত ওর কানে কিন্ত আরও বাজছে পচ পচ শব্দ, যেন রামস্বরুপ ভাবিজির গুদে হামানদিস্তা দিয়ে ঠুসছে। বুকের বোঁটা কি দেখা যাচ্ছে ব্রা ফুঁড়ে? বুকের খাজটা কি প্রমিনেন্ট? তাতে কি ঘাম জমেছে? জমুক। এই মাগীবাজিই তো সুজিত শিখিয়েছে ওকে। আজকে ও বাধ্য ছাত্রী।

ঘড়ি দেখে রুপা, হাতে আর ১০ মিনিট অজি এসে পড়বে, ও রামস্বরুপকে আদুরে গলায় বলল, ও বাথ্রুমে যেতে চায়। নিজেকে একটূ ঠিক করে নেওয়াটা দরকার। বাথরুম থেকে বেরিয়ে এসে, বেরিয়ে যাওয়ার সময় রামস্বরুপএর হাতে গুজে দিল, নিজের গুদের রসে ভিজে জবে জবে হয়ে যাওয়া প্যান্টিটা। ওর প্যান্টের ওপরে হাত বুলিএ দিয়ে বলল, আসি, ভাবিজিকে মনে রেখ। রামস্বরুপ হা, সম্বিত ফিরে পেয়ে রুপা দরজা অবধি পৌছনোর আগে, রুপার হাতটা ধরে কাছে টেনে এনে, ক্লিভেজে একটা চুমু বসিয়ে, মাইটা হাল্কা টিপে দিয়ে বলল, জরুর রাখব ভাবিজী। দরকার পড়লে বলবেন, বলে একটা চিরকুটে নম্বর লিখে গুজে দিল রুপার বুকে, আরেকবার টীপেও দিল। বাইরে এসে রুপা অপেক্ষা করল না, অজি কে মেসেজ পাঠিয়ে দিয়ে বলল ও ক্যাব ডেকে বাড়ি চলে যাচ্চে, রাত্রে কথা হবে। ক্যাবে উঠে নিজের ওপরে একটুও ঘেন্না করল না, উলটে বেশ রোমাঞ্চ হল, নিজের এই কাজে। যাক আজকে রাত্রে ও সুজিতকে গপ্প শোনাবে। এই ভাবতে ভাবতেই দেখে মোবাইলে ইঙ্কমিং মেসেজ। খুলতেই চক্ষু চড়ুকগাছ, ভিডিও মেসেজ, আননোন নম্বর থেকে। রিস্ক না নিয়ে কানে হেডফোন দিয়ে ভিডীওটা খুলতেই পরিস্কার হয়ে গেল কি মেসেজ। রামস্বরুপএর বেশ কালো, ভালো রকমের বিহারি বাঁড়া, আরা তাতে জড়িয়ে আছে ওর প্যান্টি। ভয়েস আছে, তাতে শুধুই ভাবিজির নামে কাঁচা খিস্তি। ছিনাল শব্দটা জানত না রুপা কিন্ত, বুঝে গেল কি মানে, ফিক করে হেসে ফেলল। খানিক হস্তমৈথুনে থকথকে বীর্য বেরিয়ে মাখিয়ে দিল ওর প্যান্টি। ইসস, আবার কেমন গরম লাগছে রুপার। তাতেও একটা দপদপে লাল হার্ট মেসেজ রীপ্লাই দিয়ে, নাম্বারটা সেভ করে রাখল।

রাত্রে অজি ফিরে আসাতে, ওরা দুজনে বসল কথা বলতে। মিলু বাড়ির টাস্ক করছে, আর মা ও ঘরে বই পড়ছে। প্রথমেই ও অজি কিছু কথা বলল, যেগুলো পুলিশের যেরায় বেরোয়নি। দারোয়ান রামস্বরুপ একটা কথা বলল, সে নাকি রমা ম্যাডামের বন্ধুর সাথে রাকেশ বাবুর কথা বলতে দেখেছে, আর এই বন্ধু নাকি একদমই টুপি আর কালো চশমা ছাড়া আসতেন না। আর প্রথম দিকে এনার সাথে বেশ হাসিমুখে কথা বলতেন রাকেশ বাবু। আর তা ছাড়া এই বন্ধুটী নাকি মাঝে মধ্যে কোনও এক মহিলাকেও নিয়ে আসতেন সঙ্গে করে। আর ও নাকি ওদের মেয়ে কামিনীকেও দেখেছে এই মহিলার সাথে হেঁসে কথা বলতে।

অজি মন দিয়ে শুনে বলল, এর থেকে যা বেরহয় তা হল যে এই বন্ধুটিকে দত্ত পরিবার ভালো রকমই চিন্ত, আর এ নিয়ে তারা কথা বলতে চায় না। এরম সিচুয়েশনে বলানো ও যাবে না, কারন দত্ত বাড়ির মেয়ে বাবা তো আর সাস্পেক্ট নন। গভীর চিন্তায় পড়ল অজি। রুপা বলল, একবার রাকেশ বাবু কে ফোন করে ওনার অফিসে চল কাল যাই, ওখানেও কোনও খবর পেলেও পাওয়া যেতে পারে।
Like Reply
#15
খুব সুন্দর এগোচ্ছে ।
Like Reply
#16
Bhalo golpo hochhe dada
Egiye cholun
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#17
bravo bravo  horseride

ভিষণ রোমহষর্ক এবং উত্তেজক একটা আপডেট 

like & repu added       

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 1 user Likes Bumba_1's post
Like Reply
#18
দারুন হচ্ছে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)