Thread Rating:
  • 5 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller রুপার গোয়েন্দাগিরি
#1
বন্ধুগন, ইরটিকা পড়তে কার না ভালো লাগে? আমার ও লাগে। আর ইরোটিকার সাথে যদি জুড়ে যায় রহস্য তাহলে তো কথাই নেই। তাই আমার এই চেস্টা। এতে রহস্যর সাথে অন্যান্য থীমও আছে।

এটা বড় গল্প বলা চলে, আমি আটটি খন্ডে ৪দিনে শেষ করে দেব গল্পটি।


আপনাদের ভালো লাগলে আমার ও ভালো লাগবে?

পর্ব ১

কামিনীর চোখে জল, তার আর ভালো লাগে না এই বাড়িতে থাকতে। রোজের জীবনটা কেমন যেন তেতো হয়ে গেছে আর যাচ্ছে দিন দিন। আগে এরমটা ছিল না, কত্ত হাসিখুশি থাকত ওরা তিনজন। ওরা তিনজন মানে ও, ওর মা, রমা দত্ত আর বাবা রাকেশ দত্ত। ভাব্লে যেন মনে হয় কত্ত দিন আগের কথা, কিন্ত এই তো সেদিন ও স্কুলে পড়ার সময়েও দেখেছে আনন্দে ভরে থাকত এ বাড়ি। মা বাবা কে দেখে মনে হত এদের প্রেম যেন শেষ হতেই চায় না। আর এখন? এখন যেন শ্মশানপুরিতে পরিনত হয়েছে বাড়িটা। 


বাবার অবস্থা সবচেয়ে খারাপ। অমন চালু ব্যাবসা, কিন্ত আর যায় না বাবা। সেরামিক টাইলস এর ব্যাবসা ছিল। সে দোকান প্রায় বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। শরীরটাও যেন ভেঙে শেষ। অমন সুঠাম চেহারা, সে বছর পূজোয় বলেছিল গোফটা ছেঁটে ফেলবে। কামিনী-ই বারন করেছিল। বন্ধুদের ক্রাশ ছিল ওর ভালোবাসার ড্যাডী। আর সে আজকে শুধুই বাড়িতে থাকে, চুপচাপ। মুখে আনন্দ নেই, মনে ফুর্তি নেই। শুধুই চোখ ভরা অন্ধকার।


শেষ করে দিল মা। কামিনী ভাবে আর তার সাথে লজ্জায় ঘেন্নায় মুখ নামিয়ে নেয়। দিনের পর দিন হয়ে আসছে গত দুবছর ধরে যে অনাচার, আজকেও সেই কাজ হচ্ছে পাশের ঘরে। নিরলজ্জর মতন শরীরের খেলায় মেতেছে ওর মা, রমা দেবী। ভাবতেও গা গুলিয়ে ওঠে কামিনীর। কিন্ত চোখ বন্ধ করলে যেমন দেখা যায় না, মুখ বন্ধ করলে যেমন কথা বেরয় না, কান বন্ধ করলে কি আর শব্দ ঠেকানো যায়। যায় না! তাই সে শুনতে পায় পাশের ঘর থেকে ছিটকে আসা মায়ের শীৎকার। ঘড়ঘড়ে গলায় আহ, উহ আর চামড়ার সাথে চামড়ার ধাক্কা লাগার সেই চেনা শব্দ। কান গরম হয় কামিনীর। এ শব্দ তার চেনা, বাবা মায়ের রতিক্রীড়া সে দেখে ফেলেছিল একবার, শব্দটা সেদিন থেকেই চেনা। কিন্ত সেটা তো ছিল, প্রেমের শব্দ, পবিত্র শব্দ। বাবার মুখে আপাত ওই নোংরা কথা গুলো ও ছিল প্রেমের গন্ধ মাখা। মায়ের লাজুক হাসি আর খামছে ধরার মধ্যে ছিল ভালোবাসা। কিন্ত এখন যেটা হচ্ছে সেটা তো স্রেফ শরীর। ওর মায়ের ৪৩ বছরের দেহটা কামড়ে, চুষে, খামছে ভোগ করছে এক পরপুরুষ। যে পরপুরুষকে ওর মা-ই নিয়ে এসেছিল এ বাড়িতে। যে পর পুরুষের চাউনি প্রথম দিন থেকেই ভালো লাগেনি কামিনীর। 


বাবা কে বলার চেস্টা করেছিল, বাবা শোনেনি। হেসে উড়িয়ে দিয়েছিল। রাত্রে বিছানায় বাবা মা কে আদর করতে করতে ওর এই আশঙ্কার কথা নিয়ে বাবা মায়ের সাথে ইয়ার্কি মারতে শুনেছিল। তারপরের দৃশ্য মনে পড়লে এখনো কামিনীর মুখ লাল হয়ে হাসি পায়। বাবা যেন মাকে ভালোবাসার সময় ইচ্ছে করে ওই শয়তানটাকে নিয়ে ক্ষ্যাপাচ্ছিল আর মা-ও বাবার ওপরে ঝাপিয়ে পড়েছিল। সেদিন ও কামিনী যদি জানত এই ইয়ার্কি-ই একদিন সত্যি হয়ে উঠবে, তাহলে হয়ত বাবা কে বলত ও না। ঘোর ভাঙে মায়ের গলার শব্দে। তাতে মমতা নেই, আছে রাস্তার মহিলাদের মতন শব্দ, হিসহিসিয়ে ওঠা হাসি, আর আরও পাশবিক হয়ে ওঠার দাবি। কান্না পায় কামিনীর, দৌড়ে গিয়ে ঢোকে বাবার ঘরে, জড়িয়ে ধরে বাবা কে, আর ভাবে এ দুঃস্বপ্ন কি কোনওদিন-ই শেষ হবে না। বাবা নিরুত্তর, শুধুই চোখে জল তার।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
একই নামে দুটো থ্রেড খুললেন?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)