Poll: গল্পের পরিকল্পনা
You do not have permission to vote in this poll.
গল্পের পরিকল্পনা
50.00%
1 50.00%
গল্পের অগ্রগতি
50.00%
1 50.00%
Total 2 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 21 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy গোপনে পলায়ন
#1
Star 
গোপনে পলায়ন
[Image: PicCoverGP-Big.jpg]
সূচিপত্র

[+] 1 user Likes naag.champa's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Heart 


আমি হলাম উত্তর অরণ্যের নতুন বাসিন্দা, সেটি একটি ঘন ও অনেক বড় জঙ্গল। এই অরণ্যে লুকিয়ে আছে অনেক রহস্য আর আমাদের গ্রাম এখানে স্ত্রী-সমকামী নারীদের ছাড়া, পরুষের প্রবেশ নিষেধ।অজানা সূত্র দিয়ে এটা জানা গেছে এই জায়গাটা নাকি প্রাচীন গুপ্তবিদ্যার অনেক অমোঘ মন্ত্র দিয়ে বাঁধা এবং সুরক্ষিতযাতে এই উত্তর অরণ্যের  স্ত্রী সমকামী বাসিন্দারা  স্বাচ্ছন্দ্যে থাকতে পারে।

কয়েক মাস হল, আমি আর ছায়া মাসি উত্তর অরণ্যের সম্প্রদায় মিশ্রিত হয়েছি। এক কালে ছায়া মাসি আমদের বাড়িতে পরিচারিকা ছিল, তার পর বাড়ির লোক আমাকে তার যত্নে রেখে সহরে চলে গিয়েছিল। শৈশব থেকে পূর্ণ পুষ্পিত ঋতুমতী সাবালক হওয়া পর্যন্ত ছায়া মাসি আমকে একটি গ্রামের মেয়ে মত  প্রতিপালিত করেছে। তবে ছায়া মাসি এক্ষণ আর আমার শুভ-সাধিকা মাত্র নয়, সে আমাদের সমাজ সংসার সব ত্যাগ করে উত্তর অরণ্যে আসার কয়েক মাস আগে থেকেই আমার প্রিয়তমা যৌন সঙ্গিনী হয়ে উঠেছিল; তবে এক্ষণ উত্তর অরণ্যের নিয়ম অনুযায়ী আমাদের সম্পর্ক জগত সমজের স্বামী এবং স্ত্রীর মত স্বামিনী ও তার পোষা মেয়ে হিসাবে স্বীকৃত। এটা একটি ছিল স্ত্রী সমকামী সংযুক্তি এবং এতে স্ত্রী সমকামী যৌনমিলন একটি খুবই গুরুত্বপূর্ণ অংশ।

উত্তর অরণ্যের চলতি ভাষায় এই সম্পর্ক কে স্বামিনী ও তার পোষা মেয়ে (ঝিল্লী)-  অথবা আরও সহজভাবে সামিন (স্বামিনী) আর ঝিল্লি সম্পর্ক হিসেবে স্বীকৃতি দেয়া হয়...

সেই হিসেবে ছায়া মাসি এখন আমার সামিন আর আমি ওর ঝিল্লি, আমাদের সম্পর্ক যে এইভাবে গড়ে উঠবে আমি জানতাম না, যদি না আমাদের জীবনে মাঠাকুরায়নের পদার্পণ হত। তিনি আমাকে আমার নিজস্ব যৌনতা বুঝতে প্রণীত করেন এবং সেটা কেবলমাত্র আমার সঙ্গে রতিক্রিয়ার করে নয়, বরং আমার কাছ থেকে একটা প্রতিশ্রুতি নিয়ে। কিন্তু সে আর এক গল্প।

তাই আজও গুরুজন মহিলাদের বাড়িতে আগমনে আর বিদায় নেবার সময় আমি উলঙ্গ হয়ে হাঁটু গেড়ে বসে মাথা নত করে মেঝেতে ঠেকাই আর চুল গুলো সামনের দিকে ছড়িয়েদি যাতে ওরা আমার এলো চুল মাড়িয়ে আমাকে আশীর্বাদ দেয়; আর উত্তর অরণ্যের রীতি অনুযায়ী গুরুজন নারীদের সামনে মেয়েদের নির্বস্ত্র হওয়া মানে বিনম্রতার প্রদর্শনী।

তবে সেদিন আমার ছায়া মাসী আর পাসের বাড়ির মহিলা, সহরে গিয়ে ছিলেন আমাদের বাগানের অনেক দুর্লভ ঔষধসম্বন্ধীয় গাছড়া বিক্রয় কোরতে যা শুধুমাত্র উত্তর অরণ্যে পাওয়া যায়।

আমাদের প্রতিবেশী মহিলা দুটি অল্পবয়সী অধিবাসী তরুণীদেরও এত্তয়াজ দিয়ে সঙ্গে নিয়ে গেছিলো, কারণ ওরা সবাই দু দিন সহরে থাকবে আর তারা শহরটা মেয়েদের দেখাবে, ঐ মেয়ে দুটি তাদের খেতের ফসল বিক্রয় করবে আর মাসীদের সমকামী যৌন সন্তুষ্টি একটি মাধ্যমও হবে।

আমি সহরে যেতে চাইতাম না, কারণ আমার উত্তর অরণ্য ছাড়া কিছুই ভাল লাগত না। তাই আমি আর ওদের সঙ্গে যাই নী।
আমার একলা থাকাও ছিল একটি সমস্যা, ছায়া মাসী আমাকে চুম্বন আদর এবং পেয়ার করত তখন অবধি যখন আমি ঘুমিয়ে পড়ি, এছাড়া আমার সঙ্গে তার রূপান্তরিত ভগাঙ্কুর (যেটা ফুলে উঠে এবং খাড়া হয়ে একটি পুরুষ লিঙ্গ মত আকৃতি নেয়)আমার যোনি মধ্যে প্রবেশ করিয়ে  দুবার বা তিনবার  সহবাস করা ছিল অন্তর্নিহিত।

আজ রাতে শুধু ঝিঁঝিঁ পোকার ডাক, দুর কথায়ে শেয়াল ডাকছে... আমি ঘরে একা, আমার চুল এলো, দেহ উলঙ্গ, আমি নিজের পা দুটি যতটা পারি ফাঁক করে চিত হয়ে শুয়ে ছিলাম আর ভগের মধ্যে আঙুল ঢুকিয়ে নাড়াতে নাড়াতে চেষ্টা করছিলাম স্বমেহন করে একটু শান্তি পাবার।

অনেকক্ষণ পরেও কোন লাভ হল না। শুধু ক্লান্ত হয়ে পড়লাম।

কি করি না ভেবে পেয়ে বেরিয়ে পড়লাম বাড়ির বাইরে, ভোর হতে তখনো দেরি ছিল। চারি দিকে ছিল পূর্ণিমার চাঁদের আলো... সব স্পষ্ট দেখা যাচ্ছিলো, আমি সঙ্গে দুটো গামছা নিয়ে বেরিয়ে ছিলাম, তবে সেগুলি পরার জন্যে নয়।

পুকুর পাড়ে গিয়ে একটি গামছা গাছের ডালে ঝুলিয়ে দিলাম, সেটা দিয়ে সাঁতার কেটে স্নান করার পর গা মুছব বলে, তার পর চুলে একটা খোঁপা বেঁধে দ্বিতীয় গামছাটি মাথায় বেঁধে নিলাম যাতে সাঁতার কাটার সময় চুল খুলে না যায়।
আমি যেই কোমর অবধি জলে নেমেছি, ওমনি শুনতে পাই এক পরিচিত স্বর, “ঐ মাধুরী, বলি পুকুর পাড়ে ল্যাংটো হয়ে কি করছিস এই সময়?”

ভাবছি স্নান করবো, রি ঝিমলি

ঝিমলি ছিল আমাদের আর এক প্রতিবেশী মহিলার সম্পর্কিত পোষা মেয়ে। তারা ঘোড়া গাড়ি চালাত।

ঘুম আসছে না বুঝি?”

না, রি ঝিমলি...

বুঝেছি, ছায়া মাসির কথা মনে পড়ছে তো? যখন তুই জানতিস, যে তুই একা থাকবি তা চলে এলি না কেন বাড়িতে... বাড়িতে আমারা দুজনেই বসে গল্প করতাম, একটু একে ওপর কে আদর করতাম আর... নেহাত আমি নিজের সামিন (ছায়া মাসির মত রূপান্তরিত ভগাঙ্কুর ধারী নারী- ঝিমলির অভিভাবক)কে বলেই দিতাম যে তোর সাথেও একবার সম্ভোগ কোরতে... এক্ষণ তো আমার স্বামিনী ঘুমাচ্ছে...

আমি একটু হতাশ হলাম আর একটু আশ্চর্য বটে, “কিন্তু ছায়া মাসীকে না জানিয়ে পর মহিলার সাথে সম্ভোগ?...”

আরে দুর ছুঁড়ী... এতো দিন এলো চুলে ল্যাংটো দেহে উত্তর অরণ্যের আকাশের তলায় ঘুরলি... এটাও বুঝতে পারলি না, সবাই তো মাঝে মাঝে তাই করে। আমারা প্রকৃত মেয়ে, কে বুঝবে কার কোঁঠ কার ভগে কবার ঢুকেছে? সব সময় সব কথা বড়দের বলতে নেই...”, বলে ঝিমলি মুখ চেপে হাসা শুরু করে।

স্বামিনী কে না জানিয়ে অন্য মহিলাদের সঙ্গে যৌনতার অংশগ্রহণ অনৈতিক মনে করা হতকিন্তু এটা ছিল গোপনে মধ্যে প্রচলিতও ছিল।

আমি কিছুক্ষণ চুপ করে ভাবলাম। ঝিমলি ইতিমধ্যে আমার কাছে এসে আমারা স্তন জোড়া আলতো করে টেপা দিয়ে বলে, “কি ভাবছিস রে, উলঙ্গ মেয়ে?”

ঝিমলি, তোর সামিনের ঘুম ভাঙতে কত দেরি?”

সূর্য উঠার পরেই তার ঘুম ভাঙবে... তাতে যে এক্ষণ অনেক দেরি... হা কপাল, মাধুরী, তুই কি সকাল সকাল আমার সামিনের জন্যে নিজের পা দুটি ফাঁক করার কথা ভাবছিস?”

না, তবে বল তুই এত ভোরে কি করছিস...?”

মনে হয়ে ঘোড়া দুটোর খাবার জল শেষ হয়ে গেছে, ব্যাটা গুলো  থেকে থেকে খালি হিঁ হিঁ করছে। তাই দেখতে উঠলাম

তুই তো ঘোড়া গাড়ি হাঁকতে পারিস, রে ঝিমলি...

তুই বলতে কি চাস, মাধুরী, তোর মতলবটা কি?”

এতক্ষণে তুই বুঝতেই পেরেছিস... আমি কামাগ্নিতে জ্বলছি, আমার রিরংসার তৃষ্ণা মেটাতেই হবে... তবে একটু দুরে গিয়ে... যেমন বেল-তলা বাজারের ঘাটে... ঝিমলি তুই কি আমাকে ঘোড়া গাড়ি করে বাড়ির কাছের ঘাটে ছেড়ে আয়... আমি একটি নৌকা ধরে বেল তলা ঘাটে চলে যাব... তারপর দেখি যদি কোন মহিলা আমাকে পছন্দ করে... ওর বিছানাই আমরা একটি পারস্পরিক পরিতৃপ্তি জন্য রাজি হব

বাহ্‌ রে ছুঁড়ি... বেশ ভাল ফন্দি তোর। বাড়ির কাছের ঘাট থেকে নৌকা ধরবি... নৌকা জলের স্রোতের বেগে তাড়াতাড়ি বেল-তলা বাজারের ঘাটে পৌঁছে যাবে, এতো সকালে ওখানে শুধু স্থানীয় বাসিন্দারাই থাকে তোকে বলতে গেলে ওখানে কেউই চেনে না। যাবি, আমোদ প্রমোদ করবি, ফিরেও আসবি... কেউ জানতেও পারবে না... বলি জল থেকে বেরিয়ে... একটু পা দুটো ফাঁক করে দাঁড়াবি? তোর যোনিতে একটি চুমু দেব...

উফ... বল না... পারবি কিনা? আমি ফিরে আসার পর চাটিস আমাকে

ঠিক আছে... পারব... আমি কি তোকে একটা অনুরোধ কোরতে পারি, মাধুরী?”

বল কি চাস?”

যদি তোর কাছে যদি তামার মোহর থাকে, তা হলে...”, ঝিমলি যেন একটু ইতস্ততা করছিল, “আমার আর আমার স্বামিনীর জন্য একটা ছোট ঘটি লাল আঙ্গুরে মদ নিয়ে আসিস, বেল- তলা বাজার থেকে...

নিশ্চয়ই আনব

ঠিক আছে, তুই পুকুরে দুটো ডুব মেরে নে, স্নান সেরে কাপড় পরে চুল বেঁধে নে... আমি ঘোড়া গাড়ি নিয়ে আসছি...

ক্রমশ:
[+] 6 users Like naag.champa's post
Like Reply
#3
Tongue 

 
একি রে মাধুরী, তোর ভিজে চুলে তো এখনো গামছা জড়ান... তবে লাল তাঁতের শাড়ি আর বুক বাঁধা ভাল মানিয়েছে তোর ফর্শা জেল্লায়।”, ঝিমলি এক পুলকিত স্বরে বলল।
আমার হাতে সময় খুব কম রে ঝিমলি, নৌকোতে বসে চুল শুকিয়ে বেঁধে নেব... আমার সামিন সন্ধ্যায় ফিরে আসবে... আমি এই গোপনে পলায়ন করা সময়টি সবচেয়ে ভাল ভাবে ভোগ করতে ইচ্ছুক
 
তাহলে চল...

আমি এক লাফে ঘোড়া গাড়ীতে উঠে পড়লাম, ঝিমলি একটি পেশাদারীর মত হাওয়াতে চাবুকের ঝাপটা দিল এবং প্রশিক্ষিত ঘোড়া দুটি নীর তীরের দিকে ভোরের  অন্ধকারের মধ্যে দিয়ে ছুটতে লাগলো।

স্নান করে আসার পরেই আমি দুই ঢোঁক ধানের মদ খেয়ে নিয়ে ছিলাম। ধানের মদ ভীষণ তীব্র হয়, তাড়াতাড়িই একটু নেশা নেশা লাগছিল। শীঘ্রই আমরা নদীর তীরে পৌঁছে গেলাম। সেই খানে  এই সময় কেবলমাত্র একটি নৌকাই ছিল, তার মধ্যম বয়স্ক মাঝি মহিলাটি যাত্রীদের জন্য ধূমপান কোরতে কোরতে অপেক্ষা করছিল। তার চোখে যেন একটা ঝিলিক খেলে গেলো আমদের মত দুই যুবতিদের তার দিকে হাতে হাত ধরে দৌড়ে আসতে দেখে।

কথায় যাবি রে ঝিল্লী দুটো?”, মাঝি মহিলা ধূমপানের কলকে নিভিয়ে জিজ্ঞেস করল।

শুধু আমি যাব... বেল তলা বাজার”, আমি দৌড়ে আসার পর অল্প হাঁপাতে হাঁপাতে বললাম। আমি এখন লক্ষ্য করলাম, যে সে তার চুল খোঁপা তার মাথার তালুতে বাঁধা ছিল। উত্তর অরণ্যের প্রতিটি নারীর নিজের একটি কেশ সজ্জার শৈলী ছিল।

আমার পাঁচটা তামার মুদ্রা দরকার ... এ ছাড়া আমি কোন এত্তয়াজ গ্রহণ করব নামাঝি মহিলা বলল। আমর কাছে পাঁচটা তামার মুদ্রাই ছিল আর ছিল তিনটে রূপোর মোহর। সেটা নৌকাতে দিয়ে দিলে রূপোর মোহর গুলি ভাঙ্গাতে হবে, তবেই আমি ঝিমলির জন্যে মদ কিনতে পারব।

আহা হা হা... তুই কি হাতির পাঁচ পা দেখেছিস, মাগী?”, ঝিমলি দরকষাকষি সুরে বলল, “এই মেয়েটি একটি বাঁদি... এ নিজের মেয়েলি দায়িত্ব পূরণ কোরতে যাচ্ছে... যে ঠান একে রমণের জন্যে এওয়াজ দিয়েছে... তিনি চান যে সকাল থেকেই এই মেয়েটিকে নিজের বাড়িতে চান বলি তোর বাড়িতে কি মেয়ে নেই, যে তুই ভর বেলা পাঁচটা তামার মোহর চাইছিস?”

কি যে বলিস, কুঁড়ি, এটা তো বউনীর সময়... সবই বুঝলাম... যদি আমার যথেষ্ট সমৃদ্ধ থাকত, আমি তোদের দুজনকেই সম্পূর্ণ ল্যাংটো হয়ে নৌকাতে উঠতে বলতাম আর জাহির করে দুজনকেই মাঝ নদীতে পালা করে ভোগ করতাম...

ঠিক আছে আমার আমার সাথে পাঁচটি মুদ্রা আছে, কিন্তু আমাকে নৌকায় ল্যাংটো হতে বাধ্য করিস না, মাগি। আমি বাঁধা মেয়ে, আমি চুক্তির বাইরে যৌন সম্পর্ক করতে পারব না”, আমি মিথ্যা বললাম যে আমি একজন বাঁদি, যেন আমার অভিভাবক মহিলা আমাকে যৌন কামনা তৃপ্তির জন্য কারো সঙ্গে পণ্যবিনিময় করেছে।

ঝিমলি এতক্ষণ আমার হাত ধরে এদিক ওদিক দেখছিল। কেউ আমাদের দেখেছে কিনা আর অন্য কোন নৌকা পাওয়া যায় কিনা।
ঠিক আছে, উঠে পড় নৌকায়ে”, বলে মাঝি মাগী আমার দিকে একটি হাত বাড়িয়ে দিল।

সাবধানে যাস মাধুরী, তাড়াতাড়ি ফিরিস”, বলে ঝিমলি ঠোঁট চেটে চুমু খেয়ে বিদায় জানাল।

আমি হাঁটু পর্যন্ত আমার শাড়ি তুলে, জলে নেমে কয়েক পা হেঁটে, নৌকাতে উঠে পড়ে এক কোণে শান্তভাবে বসে পড়লাম  কারণ আমি আমার  গোপনে পলায়ন করার সিদ্ধান্ত নিয়ে শঙ্কাকুল ছিলাম। মাঝি মাগী নৌকা ছেড়ে দিয়ে ছিল।

যে মহিলার তোর পণ্যবিনিময় দিয়েছে, সে কি তোকে ভেজা চুলে আসতে বলেছে, রে ঝিল্লী?”, মাঝি মাগী জিজ্ঞেস করল।

না গো মাগী, কিন্তু কেন?”, আমি একটু বিস্মিত হলাম।

শুধু জানতে আগ্রহী, কারণ অনেক বয়স্ক মহিলারা তোর মত মেয়েদের ভেজা খোলা চুলে পা দিতে চায়...এটা খাঁটি বলে মনে করা হয়, তাই... আমি নিশ্চিত তুই তার দোরগোড়াতেই উলঙ্গ হয়ে যাবি, তারপর তুই তোর চুল খোঁপা বন্ধনমুক্ত করবি. তারপর তুই হাঁটু গাড়িয়া বসে মাথা নত করে মেঝেতে ঠেকাবি... চুল গুলো সামনের দিকে ছড়িয়ে দিবি... সে তার দুই পায়ের পাতা দিয়ে একবার তোর চুল মাড়াবে... তারপর তোর এলো চুল জড় করে তোর ঘাড়ের কাছে ঝুঁটির মতো করে ধরে তোকে আদর কোরতে কোরতে বিছানয় শুইয়ে তোর পা দুটো ফাঁক করে তোকে চুদবে... হায়রে আমি শুধুমাত্র কল্পনা করতে পারি...

মাঝি মাগীর কথা শুনে আমি বেশ খুশি হয়ে হেঁসে বললাম, “না গো মাগী, তাড়াতাড়ি স্নান করে বেরিয়ে পড়েছি, তাই চুল শুকিয়ে, বাঁধার সময় পাইনি। যাতে শাড়ি আর বুক বাঁধা ভিজে না যায়ে তাই মাথায় গামছা বেঁধে নিয়েছি...

তক্ষণ আসতে আসতে ভরের আলো ফুটছে; মাঝি মাগী যেন একটু আগ্রহের সাথে বলল, “তাই নাকি... তোর খোঁপা বেশ বড়... তাহলে যদি পারিস তো খোল তোর মাথার গামছা ,খোল তোর খোঁপা, আমাকে তোর চুল দেখতে দে...

আমি যাতায়াতের সময় আমার চুল শুকিয়ে নিতে চেয়েছিলাম, সেই সময় যদি এই মাঝি মাগী আমার চুল দেখতে চায়, তাতে ক্ষতি কি?
আচ্ছা গো মাগী”, বলে আমি চুলের গামছা খুলে, খোঁপাটাও খুলে দিলাম...

মাঝি মাগী  বলে উঠলো, “বাহ্‌... আমি জানতাম যে তোর চুল খুব লম্বা, কিন্তু আমি বুঝতে পারিনি যে তোর চুল এত ঘন আর ঝকঝকে...

আমি লাজুক অনুভব করলাম।

মাঝি মাগী... বলি কি এবার তোর শাড়ির আঁচলা সরা; মাই বাঁধাটাও খুলে দে... আমাকে তোর উদলা মাই দেখতে  দে...
আমি আমার আঁচলা সরালাম কিন্তু বুক বাঁধা খুললাম না, “মাগী, তুই খেয়া দেত্তয়া জন্য পাঁচটি তামার মুদ্রা চেয়েছিলি, এখন তুই  আমাকে  আমার মাই জোড়া নাঙ্গা করে, খোলা চুলে , তোর নৌকাতে আমাকে বসতে বলছিস? আমার মনে হয়ে এইবার তুই আমাকে ল্যাংটো হতে বলবি তারপর আমাকে শুয়ে পড়ে দুই পা ফাঁক কোরতে বলবি...

সত্যি বলতে গেলে এটাই আমার বাসনা, কিন্তু আমার বাড়ীতেও মেয়েরা আছে। আমি জানি তুই একজন বাঁদি,... চিন্তা করিস না .. তুই শুধু আমার নৌকাতে তোর মাই জোড়া আদুড় করে বসে নিজের চুল শুকিয়ে নে আর আঁচড়ে নে ... অন্যান্য মাঝি মহিলাদের দেখতে দে, যে তোর মত একটি সুন্দর মেয়ে আমার নৌকাতে অর্ধেক উলঙ্গ অবস্থায়ে বসে বিহার করছে, তবে বেল তলা বাজার আসা পর্যন্ত তুই চুল বাঁধিস না... তার আগে আমি তোর চুল বেঁধে দেব... এইটুকু তো পারবি?”

কোন কারণে আমি রাজি হলাম। আমি ওর আরও কাছে গিয়ে শাড়ির আঁচলা সরিয়ে, বুক বাঁধাটা খুলে, আমার নাঙ্গা মাই জোড়া একটু মৃদু ঝাঁকিয়ে দিলাম। এটি একটি মেয়েলি শিষ্টাচার বলে গণ্য করা হত। আমি জানতাম যে এই মৃদু ঝাঁকি তার ভাল লাগবে।

ক্রমশঃ
[+] 3 users Like naag.champa's post
Like Reply
#4
আপনিও তো হুট করে গোপনে পলায়ন করেছিলেন !
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#5
Darun story
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#6
(27-09-2020, 11:46 PM)Mr Fantastic Wrote: আপনিও তো হুট করে গোপনে পলায়ন করেছিলেন !
হ্যাঁ, আমি লক ডাউন আর কাজে প্রচন্ড ব্যস্ত ছিলাম।
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
#7
(28-09-2020, 10:13 AM)Mr.Wafer Wrote: Darun story
জেনে ভাল লাগল, সঙ্গে থাকুন।
Like Reply
#8
(27-09-2020, 11:38 PM)naag.champa Wrote:
 
একি রে মাধুরী, তোর ভিজে চুলে তো এখনো গামছা জড়ান... তবে লাল তাঁতের শাড়ি আর বুক বাঁধা ভাল মানিয়েছে তোর ফর্শা জেল্লায়।”, ঝিমলি এক পুলকিত স্বরে বলল।
আমার হাতে সময় খুব কম রে ঝিমলি, নৌকোতে বসে চুল শুকিয়ে বেঁধে নেব... আমার সামিন সন্ধ্যায় ফিরে আসবে... আমি এই গোপনে পলায়ন করা সময়টি সবচেয়ে ভাল ভাবে ভোগ করতে ইচ্ছুক
 
তাহলে চল...

আমি এক লাফে ঘোড়া গাড়ীতে উঠে পড়লাম, ঝিমলি একটি পেশাদারীর মত হাওয়াতে চাবুকের ঝাপটা দিল এবং প্রশিক্ষিত ঘোড়া দুটি নীর তীরের দিকে ভোরের  অন্ধকারের মধ্যে দিয়ে ছুটতে লাগলো।

স্নান করে আসার পরেই আমি দুই ঢোঁক ধানের মদ খেয়ে নিয়ে ছিলাম। ধানের মদ ভীষণ তীব্র হয়, তাড়াতাড়িই একটু নেশা নেশা লাগছিল। শীঘ্রই আমরা নদীর তীরে পৌঁছে গেলাম। সেই খানে  এই সময় কেবলমাত্র একটি নৌকাই ছিল, তার মধ্যম বয়স্ক মাঝি মহিলাটি যাত্রীদের জন্য ধূমপান কোরতে কোরতে অপেক্ষা করছিল। তার চোখে যেন একটা ঝিলিক খেলে গেলো আমদের মত দুই যুবতিদের তার দিকে হাতে হাত ধরে দৌড়ে আসতে দেখে।

কথায় যাবি রে ঝিল্লী দুটো?”, মাঝি মহিলা ধূমপানের কলকে নিভিয়ে জিজ্ঞেস করল।

শুধু আমি যাব... বেল তলা বাজার”, আমি দৌড়ে আসার পর অল্প হাঁপাতে হাঁপাতে বললাম। আমি এখন লক্ষ্য করলাম, যে সে তার চুল খোঁপা তার মাথার তালুতে বাঁধা ছিল। উত্তর অরণ্যের প্রতিটি নারীর নিজের একটি কেশ সজ্জার শৈলী ছিল।

আমার পাঁচটা তামার মুদ্রা দরকার ... এ ছাড়া আমি কোন এত্তয়াজ গ্রহণ করব নামাঝি মহিলা বলল। আমর কাছে পাঁচটা তামার মুদ্রাই ছিল আর ছিল তিনটে রূপোর মোহর। সেটা নৌকাতে দিয়ে দিলে রূপোর মোহর গুলি ভাঙ্গাতে হবে, তবেই আমি ঝিমলির জন্যে মদ কিনতে পারব।

আহা হা হা... তুই কি হাতির পাঁচ পা দেখেছিস, মাগী?”, ঝিমলি দরকষাকষি সুরে বলল, “এই মেয়েটি একটি বাঁদি... এ নিজের মেয়েলি দায়িত্ব পূরণ কোরতে যাচ্ছে... যে ঠান একে রমণের জন্যে এওয়াজ দিয়েছে... তিনি চান যে সকাল থেকেই এই মেয়েটিকে নিজের বাড়িতে চান বলি তোর বাড়িতে কি মেয়ে নেই, যে তুই ভর বেলা পাঁচটা তামার মোহর চাইছিস?”

কি যে বলিস, কুঁড়ি, এটা তো বউনীর সময়... সবই বুঝলাম... যদি আমার যথেষ্ট সমৃদ্ধ থাকত, আমি তোদের দুজনকেই সম্পূর্ণ ল্যাংটো হয়ে নৌকাতে উঠতে বলতাম আর জাহির করে দুজনকেই মাঝ নদীতে পালা করে ভোগ করতাম...

ঠিক আছে আমার আমার সাথে পাঁচটি মুদ্রা আছে, কিন্তু আমাকে নৌকায় ল্যাংটো হতে বাধ্য করিস না, মাগি। আমি বাঁধা মেয়ে, আমি চুক্তির বাইরে যৌন সম্পর্ক করতে পারব না”, আমি মিথ্যা বললাম যে আমি একজন বাঁদি, যেন আমার অভিভাবক মহিলা আমাকে যৌন কামনা তৃপ্তির জন্য কারো সঙ্গে পণ্যবিনিময় করেছে।

ঝিমলি এতক্ষণ আমার হাত ধরে এদিক ওদিক দেখছিল। কেউ আমাদের দেখেছে কিনা আর অন্য কোন নৌকা পাওয়া যায় কিনা।
ঠিক আছে, উঠে পড় নৌকায়ে”, বলে মাঝি মাগী আমার দিকে একটি হাত বাড়িয়ে দিল।

সাবধানে যাস মাধুরী, তাড়াতাড়ি ফিরিস”, বলে ঝিমলি ঠোঁট চেটে চুমু খেয়ে বিদায় জানাল।

আমি হাঁটু পর্যন্ত আমার শাড়ি তুলে, জলে নেমে কয়েক পা হেঁটে, নৌকাতে উঠে পড়ে এক কোণে শান্তভাবে বসে পড়লাম  কারণ আমি আমার  গোপনে পলায়ন করার সিদ্ধান্ত নিয়ে শঙ্কাকুল ছিলাম। মাঝি মাগী নৌকা ছেড়ে দিয়ে ছিল।

যে মহিলার তোর পণ্যবিনিময় দিয়েছে, সে কি তোকে ভেজা চুলে আসতে বলেছে, রে ঝিল্লী?”, মাঝি মাগী জিজ্ঞেস করল।

না গো মাগী, কিন্তু কেন?”, আমি একটু বিস্মিত হলাম।

শুধু জানতে আগ্রহী, কারণ অনেক বয়স্ক মহিলারা তোর মত মেয়েদের ভেজা খোলা চুলে পা দিতে চায়...এটা খাঁটি বলে মনে করা হয়, তাই... আমি নিশ্চিত তুই তার দোরগোড়াতেই উলঙ্গ হয়ে যাবি, তারপর তুই তোর চুল খোঁপা বন্ধনমুক্ত করবি. তারপর তুই হাঁটু গাড়িয়া বসে মাথা নত করে মেঝেতে ঠেকাবি... চুল গুলো সামনের দিকে ছড়িয়ে দিবি... সে তার দুই পায়ের পাতা দিয়ে একবার তোর চুল মাড়াবে... তারপর তোর এলো চুল জড় করে তোর ঘাড়ের কাছে ঝুঁটির মতো করে ধরে তোকে আদর কোরতে কোরতে বিছানয় শুইয়ে তোর পা দুটো ফাঁক করে তোকে চুদবে... হায়রে আমি শুধুমাত্র কল্পনা করতে পারি...

মাঝি মাগীর কথা শুনে আমি বেশ খুশি হয়ে হেঁসে বললাম, “না গো মাগী, তাড়াতাড়ি স্নান করে বেরিয়ে পড়েছি, তাই চুল শুকিয়ে, বাঁধার সময় পাইনি। যাতে শাড়ি আর বুক বাঁধা ভিজে না যায়ে তাই মাথায় গামছা বেঁধে নিয়েছি...

তক্ষণ আসতে আসতে ভরের আলো ফুটছে; মাঝি মাগী যেন একটু আগ্রহের সাথে বলল, “তাই নাকি... তোর খোঁপা বেশ বড়... তাহলে যদি পারিস তো খোল তোর মাথার গামছা ,খোল তোর খোঁপা, আমাকে তোর চুল দেখতে দে...

আমি যাতায়াতের সময় আমার চুল শুকিয়ে নিতে চেয়েছিলাম, সেই সময় যদি এই মাঝি মাগী আমার চুল দেখতে চায়, তাতে ক্ষতি কি?
আচ্ছা গো মাগী”, বলে আমি চুলের গামছা খুলে, খোঁপাটাও খুলে দিলাম...

মাঝি মাগী  বলে উঠলো, “বাহ্‌... আমি জানতাম যে তোর চুল খুব লম্বা, কিন্তু আমি বুঝতে পারিনি যে তোর চুল এত ঘন আর ঝকঝকে...

আমি লাজুক অনুভব করলাম।

মাঝি মাগী... বলি কি এবার তোর শাড়ির আঁচলা সরা; মাই বাঁধাটাও খুলে দে... আমাকে তোর উদলা মাই দেখতে  দে...
আমি আমার আঁচলা সরালাম কিন্তু বুক বাঁধা খুললাম না, “মাগী, তুই খেয়া দেত্তয়া জন্য পাঁচটি তামার মুদ্রা চেয়েছিলি, এখন তুই  আমাকে  আমার মাই জোড়া নাঙ্গা করে, খোলা চুলে , তোর নৌকাতে আমাকে বসতে বলছিস? আমার মনে হয়ে এইবার তুই আমাকে ল্যাংটো হতে বলবি তারপর আমাকে শুয়ে পড়ে দুই পা ফাঁক কোরতে বলবি...

সত্যি বলতে গেলে এটাই আমার বাসনা, কিন্তু আমার বাড়ীতেও মেয়েরা আছে। আমি জানি তুই একজন বাঁদি,... চিন্তা করিস না .. তুই শুধু আমার নৌকাতে তোর মাই জোড়া আদুড় করে বসে নিজের চুল শুকিয়ে নে আর আঁচড়ে নে ... অন্যান্য মাঝি মহিলাদের দেখতে দে, যে তোর মত একটি সুন্দর মেয়ে আমার নৌকাতে অর্ধেক উলঙ্গ অবস্থায়ে বসে বিহার করছে, তবে বেল তলা বাজার আসা পর্যন্ত তুই চুল বাঁধিস না... তার আগে আমি তোর চুল বেঁধে দেব... এইটুকু তো পারবি?”

কোন কারণে আমি রাজি হলাম। আমি ওর আরও কাছে গিয়ে শাড়ির আঁচলা সরিয়ে, বুক বাঁধাটা খুলে, আমার নাঙ্গা মাই জোড়া একটু মৃদু ঝাঁকিয়ে দিলাম। এটি একটি মেয়েলি শিষ্টাচার বলে গণ্য করা হত। আমি জানতাম যে এই মৃদু ঝাঁকি তার ভাল লাগবে।

ক্রমশঃ
তোমার মাই জোড়া , একটু ঝাঁকিয়ে দেখাও
ব্রা খুলতে হবে কিন্তু
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
গল্পটা আগের Xossip তে পড়েছিলাম। ভালো
[+] 2 users Like Amihul007's post
Like Reply
#10
3

মাঝি মাগী আমার স্তনে হাত বুলিয়ে টিপে টিপে এক কামনার অনুভব করে বলল, “তোর মাই বেশ বড় বড়, দৃঢ়, সুডৌল এবং ডাঁশা- ডাঁশা...”

মাঝি মাগীর স্পর্শ অনুভব কোরতে আমার খুবই ভাল লাগলো, এক মুহূর্তের জন্য আমি ভাবলাম যে আমি স্বীকার করি, আমি যৌন সুখানুভব করার জন্য তো গোপনে পলায়ন করেছি, তাহলে কেননা এই মহিলাকেই লুব্ধ করে বলি আমার কামনা তৃপ্তি মেটানর জন্যে; কিন্তু আমি আমার আত্ম নিয়ন্ত্রণ হারালাম না। আমি চাইতাম সব সবকিছু কি গোপনে হক। তবে সেটা মনে হয় আর হল না, এই মাঝি মহিলা জানতো আমি কোন ঘাটের মেয়ে।

“নিজেকে সংযত রাখ মাগী, আমি একটা বাঁদি... আমি অন্য কারোর সঙ্গে যৌনমিলনের জন্য প্রতিশ্রুতি বদ্ধ”, আমি বললাম।
মাঝি মাগী যৌন আবেগ কম্পিত হয়ে উঠছে সেটা বুঝতে আমার আর দেরি হল না কারণ সে সব ভুলে, দান হাতে নৌকার হাল ধরে বাঁ হাত দিয়ে একটানা আমার স্তনে স্নেহ পূর্ণভাবে হাত বোলাচ্ছিল আর কামাতুর হয়ে মাঝে মাঝে টিপ ছিল... দিনের আলো ধীরে ধীরে ছড়িয়ে পড়ছিল, নৌকাটি পালে হাওয়ার ঠেলায় এগিয়ে চলেছিল। আমি একটি দ্রুত সিদ্ধান্ত নিলাম।

আমি আমার শাড়ির আঁচলা আমার কোমর চারপাশের জড়াতে জড়াতে বললাম, “আমি নিশ্চিত যে তোর কোঁঠ এখন খাড়া হয়ে গেছে... আমি নিশ্চিত যে তুই কবুল করবি যে তোর আমাকে ভাল লেগেছে...”

মাঝী মাগী বলে উঠলো, “হ্যাঁ রি ঝিল্লী, তোর পাছা অবধি লম্বা চুল, ভরাট মাই জোড়া ... উজ্জ্বল ত্বক তুই এটা সত্যি বলেছিস… আমি ইচ্ছে করছে যে আমি তোর সাথে যেন জোড় বাঁধতে পারি (সঙ্গম), করতে পারি... শোন না, তুই একটি মেয়ে... কেউ কখনও জানতে পারবে না যে... তুই তোর যোনিতে আমার কোঁঠ নিয়েছিস... এটা মেয়েদের জন্য একটি আশীর্বাদ; অতএব কেন তুই আরাম করে শুয়ে নিজের দুই পা ফাঁক করে দিচ্ছিস না? আমাকে তোর বালিকা সুলভ পুষ্পমধু, যৌনতা ও সম্পূর্ণ উলঙ্গ তরুণ দেহ ভোগ কোরতে দে... আমি মৃদুভাবে তোর সঙ্গে মৈথুন করবো, আমি তোকে আশ্বাস দিচ্ছি...”

“নিজেকে সংযত রাখ মাগী, আমি একটা বাঁদি... আমি অন্য কারোর সঙ্গে ভগের জন্যে” বাঁধা,” আমি আবার বললাম, “নৌকা থামা, তোর শাড়ি তোল .. আমাকে তোর কোঁঠ মুখে নিয়ে চুষে নাড়ান দিতে দে... . তুই আমার চুল ধরতে পারিস... যদি কেউ আমাদের এই অবস্থায় দেখে জিজ্ঞেস, বলে দিবি আমি তোর বাঁধা ছিলাম...”

এটা শুনে মাগী খুব খুশি। আমাদের নৌকা তীরের সমান্তর বইছিল, তাই সে সঙ্গে সঙ্গে নৌকা তীরের দিকে নিয়ে গেল, আমাদের নৌকা যেখানে ঠেকল সেটি ছিল ঘন জঙ্গলের একটি অংশ। আসে পাশে কেউ ছিল না। আমি নিজেই নৌকার দড়ি হাতে নিয়ে হাঁটু জল ভেঙ্গে কাছের একটা গাছের ডালে সেটি বেঁধে দিলাম। আবার ফিরে এলাম নৌকাতে। আমার বুক খোলাই ছিল, ফিরে আসার সময় মাঝী মাগী আমার মাই জোড়ার কম্পন দেখে যেন আরও উত্তেজিত হয়ে উঠেছিল; আমাই নৌকায়ে উঠতে না উঠতেই সে নিজের শাড়ি তুলে হাঁটু দুটো ফাঁক করে দিল।

আমি না হেসে থাকতে পারলাম না... যখন দেখলাম যে মাঝী মাগীর কোঁঠ একটি ছদ্ম লিঙ্গের মত তার যোনি দ্বার থেকে বেরিয়ে এসে একেবারে খাড়া। সে আমার মেয়েলী যৌন আবেদনের প্রতি তার লোভ সংযত করতে পারে নী।

আমি আর দেরি না করে, হাঁটু গেড়ে বসে হাঁ করে জিভ বার করে ঝুঁকে পড়লাম ওর ক্ষুধার্ত কোঁঠের উপরে... মাঝী মাগী নিজের মাথা পিছন দিকে হেলান দিয়ে আমার চুলের মধ্যে আঙুল ঢুকিয়ে আমার মাথাটা আরও কাছে নিয়ে এলো। আমি নিজের জিভের ডগা দিয়ে ওর কোঁঠের মাথায় একটু সুড়সুড়ি দিলাম... মাঝী মাগী একটা দীর্ঘ নিশ্বাস ফেললো। তারপর আমি যতটা পারি ওর কোঁঠ নিজের মুখে পুরে চুষতে লাগলাম... তারপর একটু একটু করে ওর কোঁঠ নিজের মুখ থেকে বের করে হাতের বুড়ো আঙুল আর তর্জনী দিয়ে আস্তে আস্তে মৈথুন কোরতে লাগলাম... আবার আমি যতটা পারি ওর কোঁঠ নিজের মুখে পুরে চোষা দিলাম... তারপর একটু একটু করে ওর কোঁঠ নিজের মুখ থেকে বের করে মৈথুন... আমি এটি বেশ কয়েকবার পুনরাবৃত্তি করলাম। মাঝী মাগীর খুব ভাল ভাবে এটি উপভোগ করছিল...  সে মাঝে মাঝে “উউ... আআ...” করছিল, শীঘ্রই আমি বুঝতে পারলাম যে এইবার সময় হয়েছে; আমি ওর কোঁঠের অর্ধেকটা নিজের মুখে ঢুকিয়ে রেখে জিভ দিয়ে সিহুরিত কোরতে লাগলাম আর আঙুল দুটো দিয়ে বেরিয়ে থাকা অংশটিতে দ্রুত মৈথুন কোরতে লাগলাম।
 
“থামিস না মেয়ে... থামিস না... ”, মাগী কামাতুর হয়ে দ্রুত নিশ্বাস প্রশ্বাস ফেলতে ফেলতে বলল। সে তক্ষণ উত্তেজনার চরম সীমায় পৌঁছে গেছে... কিছুক্ষণের মধ্যেই মাগী এক দীর্ঘ নিশ্বাস ফেলে আমার উপরে শিথিল হয়ে ঢলে পড়ল। ও যে এক বিশাল শাশ্বতী পেয়েছে এতে কোনও সন্দেহ নেই।

আমি তার আলিঙ্গনের মধ্যে কিছুক্ষণ রইলাম, আমি আমার অল্পবয়সী দেহের উষ্ণ স্পর্শ তাকে অনুভব করতে দিলাম।
আমি ওর আলিঙ্গন থেকে মুক্ত হয়ে বললাম, “ভোরের আলো ফুটছে, মাগী... আমকে নিয়ে চল।”, এই বলে আমি আবার নৌকার দড়ি খুলে নিয়ে এলাম।

“তুই তোর কিন্তু ঘাটে পৌঁছানো পর্যন্ত নিজের মাই জোড়া ঢাকিস না, সেগুলিকে খোলাই রাখ”, মাঝী মাগী আহ্লাদে বলল, “পারিস ত তুই এবার নৌকার হাল ধরতে পারিস... আমি তোকে নৌকা কি ভাবে চালাতে হয়ে, বলে দেব”
আমার ভালই লাগলো, একটি নতুন অভিজ্ঞতা হবে। মাগী আমার আধ ভেজা চুল গুলো পিঠের উপরে খেলিয়ে দিল, আমি মাঝী মাগীর পাশে বসে নৌকার হাল ধরলাম, সে আমাকে নির্দেশ দিতে লাগল... আমি বেশ ভাল ভাবেই পাল তোলা নৌকা চালালাম। সকালে নদীর তরতাজা বাতাস আমার অর্ধ নগ্ন শরীরে একটা আলাদা সিহুরন জাগাচ্ছিল।

শীঘ্রই বেল তলা বাজারের ঘাট দেখতে পেলাম, তখনো একটু পথ বাকি ছিল, মাঝী মাগী বলল, “চল, এইবার আমি তোর চুল চিরুনি দিয়ে আঁচড়ে দি এবং একটি খোঁপা বেঁধে দি...”
 
মাঝী মাগী আবার নৌকা থামাল। এটিও একটি নিরিবিলি জায়গা। এইবার আমার মনে পড়ল যে আমি তাড়াহুড়োতে চিরুনি আনিনি। মাঝী মাগী হেসে বলল যে ওর কাছে চিরুনি আছে। সেটি কি ভাগ্য যে বড় দাড়াওয়ালা ছিল। কারণ আমি ছোট দাড়ার চিরুনি দিয়ে চুল আঁচড়ালেই, ভীষণ চুল ছিঁড়ে যায়।

“আমি বলি কি, তুই কি একবারটিও আমর জন্য ল্যাংটো হবি না?”, মাঝী মাগী আবার আগ্রহ করল।
“মাগী! আমার এলো চুল আর মাই তো দেখলি... আমি একজন বাঁদি, আমি ইতিমধ্যেই দেরি হয়ে গেছে, যদি আমি তোর সামনে ল্যাংটো হই; তো তুই আমার ভোগে নিজের কোঁঠ ঢুকিয়ে দিবি...।”

“না না না... অমন কথা বলিস না, রে ঝিল্লী”, মাঝী মাগী বলে উঠলো, “আমি নিজের খোঁপা ধরে বলছি... আমি শুধু তোর চুল বাঁধবো আর তোর ল্যাংটো দেহটা দেখবো...”

যাই হোক আমি ওর কথা মত উলঙ্গ হয়ে গেলাম। মাঝী মাগী আমাকে ল্যাংটো দেখেই উৎফুল্ল হয়ে উঠলো। সে আমকে কাছে টেনে এনে আঁকড়ে ধরে; পাগলের মত আমার সারা দেহে হাত বোলাতে লাগলো আর আমার মুখ, চুম্বনে চুম্বনে ভোরে দিতে লাগলো... আমর বুকের ভেতরটা ধড়াস করে উঠলো; তবে আমার একবার মনে হল যে আমি তো উলঙ্গ হয়েই আছি... আর যাচ্ছি তো নিজের যৌন ভুখ মেটাতে... এই মহিলা কাছেই কেন না শুয়ে পড়ে পা দুটো ফাঁক করে দি... দিক না ও আমর ভোগে নিজের কোঁঠ ঢুকিয়ে, করুক না আমার উপর শুয়ে নিজের কোমর দুলিয়ে মৈথুন... আমি স্বাসতি তো পাব... কিন্তু না।। আমি নিজেকে  সংযত রাখলাম, “মাঝী মাগী, তুই নিজের খোঁপা ধরে আশ্বাস দিয়ে ছিলি আমাকে বাধ্য করবি না... আমি বাঁধা মেয়ে... আমার চুল আঁচড়ে একটা খোঁপা বেঁধে দে... আমাকে সেজে গুজে নিজের মেয়েলি যৌন ধর্ম পালন কোরতে যেতে হবে।”
ক্রমশঃ
[+] 3 users Like naag.champa's post
Like Reply
#11
এটাতো অসম্পূর্ণ আছে ।

❤️❤️❤️
[Image: 20220401-214720.png]
Like Reply
#12
(01-02-2022, 11:45 PM)Bichitravirya Wrote: এটাতো অসম্পূর্ণ আছে ।

❤️❤️❤️

হ্যাঁ, এবারে আমি পুর করে ফেলব।
Like Reply
#13


মাঝী মাগী প্রায় কেঁদে ফেললো, কিন্তু সে স্নেহপূর্ণ ভাবে আমার চুল আঁচড়ে মাথার তালুতে একটা খোঁপা বেঁধে দিল। ঠিক যেভাবে ও নিজের চুল বাঁধে; যেহেতু আমার চুল বেশ লম্বা আর ঘন, খোঁপাটা একটা দীর্ঘ আর বড় আকারের হল। আমার মনে হচ্ছিল যেন আমার মাথায় একটা চুলের চুড়ো রয়েছে।

সাধারণত আমি এইভাবে নিজের চুল  বাঁধি না। আমার স্বামিন ছায়া মাসি বারন করে; কারণ এই ভাবে  নিচু জাতের আদিবাসী মেয়েরা নিজের চুল বাঁধে... আর ওদের রীতি-প্রথা অনুযায়ী ওদের যৌনাঙ্গের আশেপাশের লোক রাখা অনিবার্য; কিন্তু এখন আর কে দেখতে যাচ্ছে যে আমি ভাল জাতের কি আদিবাসী?

আমি কথা মত মাঝী মাগীকে পাঁচটা তামার মোহর দিয়ে বেল তলা বাজার ঘাটের কিছুটা দুরেই নেমে গিয়ে ছিলাম। কারণটা ছিল গোপনতা, আমার ভীতি অথবা আত্ম বিশ্বাসের অভাব ও বলা ভুল হবেনা। কিন্তু জানি না কেন আমি তাই করে ছিলাম।

কয়েকদিন আগেই তো বৃষ্টি হয়ে গেছে| তাই রাস্তায় এখনো জল জমে আছে আমি কোনরকমে আর জল ঠেলতে ঠেলতে হাঁটছিলাম আস্তে আস্তে| তখন শুনতে পেলাম কে যেন আমাকে শুনিয়ে শুনিয়ে বলল, "ওই দেখ সই, মনে হচ্ছে একটা ভালো জাতের ঝিল্লি যাচ্ছে..."
"হ্যাঁ, কিন্তু ওর চুলটা এরাম ভাবে চূঢ়ো করে খোঁপা বাঁধা কেন? মনে হচ্ছে আদিবাসী"
"ওকে ডাকবো? ওকে জিজ্ঞেস করতে পারি ওর গুদের আশেপাশে লোম আছে কিনা তা হলেই বোঝা যাবে আদিবাসী না কি ভাল জাতের ঝিল্লি..."

আমি যা ভেবেছিলাম ঠিক তাই....  দেখি আগে কি হয়?

রাস্তায় মদের দোকান; সেইখানে দেখি লাল আঙ্গুরের মদ এসেছে। আমার কাছে ছিল আরও তিনটে রূপর মোহর, আমি মদের দোকানওয়ালি কে জিজ্ঞেস করলাম, “কি গো ঠান? এক ঘোড়া মদ কত দাম?”
“তিন মোহর রুপা, রে ঝিল্লী... কিনবি?”

মদ কিনলে সব মোহর যে শেষ হয়ে যাবে, ফেরত যাবার নৌকো ভাড়া কথা থেকে দেব?তাছাড়া আমার দেহে তক্ষণ কামাগ্নি ধক- ধক কর জ্বলছে...

“কিছু কম হবেনা? বলি কি, আমি তো কেবল মাত্র একটি মেয়ে... আমার কাছে মূল্য দেবার জন্য মোহর নেই আছি শুধুমাত্র আমি এবং আমার কচি যৌবনের ফলন, আমি যদি তোমার সেবা করে দি, চুল বেঁধে দি আর তোমাকে আমি নিজের দেহ ভোগ কোরতে দি?”

মদওয়ালি কিছুক্ষণ চুপ করে রইল আর আমাকে আপাদ মস্তক দেখল, “তোর পোশাক আশাক দেখে তো মনে হচ্ছে তুই একটা ভালো জাতের ঝিল্লি, কিন্তু চুল বাঁধা ঠিক আদিবাসীদের মত… সত্যি কথা বলতে তোর মত সুন্দরী আর ফর্সা আদিবাসী ঝিল্লি আমি খুব কমই দেখেছি কারণ বেশিরভাগ আদিবাসী  ঝিল্লিদের রং ফর্সা হয় না বলতে গেলে ওরা সবাই কাল, ভিতরে  আয় দেখি,  মনে হচ্ছে আমার তোকে একবার ল্যাংটো করে চুল এলো করে দেখা উচিত…”

আমি কেমন যেন একটা খুশি খুশি হাসি হাসি আর এক রকমের অজানা  ফুর্তির রঙে যেন রেঙ্গে যেতে লাগলাম আর আমার তলপেটে কেমন যেন একটা সুরসুরি সুরসুরি ভাব অনুভব করতে থাকলাম, মদওয়ালী মাগী আমার কাঁধে হাত রেখে নিজের আগলে নিয়ে বারান্দায় যেখানে ও দাঁড়িয়ে ছিল তার পিছনে দরজাটা টেনে খুললো আর আমাকে একটা ঘরের মধ্যে নিয়ে গেল যার সবকটি জানালা আর পিছন দিকের আরেকটা দরজা বন্ধ ছিল। যে দরজা দিয়ে ঢুকে ছিলাম মদওয়ালী মাগী সেটা কেও বন্ধ করে দিল।

“ভিতরে আয় ঝিল্লী, আমার বাড়িতে আগে থেকেই একটি মেয়ে যৌন আমদের জন্য বাঁধা, কিন্তু তোর একটি আলাদা মেয়েলি টান আর একটা চমৎকার কচি দেহের গন্ধ আছে... ভিতরে আয় চুল এলো করে, আঁচল নামিয়ে বুক বাঁধা খুলে দাঁড়া, তোর উদলা মাই জোড়াটা একটু দেখি... তারপর বলব যে তোকে ভোগ করার তোর পাওনা এওয়াজ হিসাবে কতটা মদ ঢালব।”

ইতিমধ্যে, মদওয়ালি আমাকে একটি আয়নার সামনে দাঁড় করিয়ে, আমার শাড়ীর আঁচলটা আলতো করে নামিয়ে বুক বাঁধার গিঁট খুলতে খুলতে, বলল, “তোর গায়ে তো বেশ জেল্লা আছে, তোকে আগে এইখানে দেখি নী... ভাবছিলাম তোকে আমি বাড়িতে কয়েক দিন যৌন আমোদের জন্যে ল্যাংটো করে রাখব, দোকানে ও বাগানে ল্যাংটো এলো চুলে করে খাটাবো...”, বলে মদওয়ালি ভাবতে লাগলো।

বিনিময় করা যৌন বাঁদিদের সাথে এমন ভাবে আচরণ করত যে যেন তারা তাদের নিজস্ব পোষা মেয়ে, সেই কারণে তারা তাদের সংসারের সব টুকিটাকি কাজও করাত। এছাড়া বাড়িতে বা বাগানে একটি বাঁদিকে উলঙ্গ অবস্থায় প্রদর্শন করা ছিল একটি প্রচলিত পরম্পরা, যাতে অন্যরাও দেখে কার বাড়িতে কোন মেয়ে এসেছে আর কিরকম তার সৌন্দর্য ও যৌন আবেদন। উত্তর অরণ্যের মহিলাদের বিভিন্ন বৃত্তি এতেকরে আমার মত মেয়েরা অল্প বয়েশেই জীবনের অনেক কিছু শিখে যেত। যাতে পরে আমারা যেকোনো ধরনের আজিবিকা অথবা কাজ কোরতে পারি এবং স্বনির্ভর হতে পারি।

আমার শাড়ী তুলে মদওয়ালি বলল “এ কিরে ছুঁড়ী তোর গুদে যে লোমই নেই....  আমার মনে হয় তুই একটা ভালো জাতের ঝিল্লিতোর পাওনাটা তো অনেক হবে কিন্তু মনে হয়ে আমার সেই সামর্থ্য নেই... তোকে ভোগ কোরতে হলে আমাকে মদের কলসি হিসাবে বিনিময় দিতে হবে... খোলাখুলি বল, তুই কি চাস আমার সাথে জোড় বাঁধতে আর যৌন তৃপ্তি দেওয়ার বদলে?”, মদওয়ালি জানতে চাইল।
কলসি? আমি তো ঘড়া ভাবছিলাম... কলসির মাপ তো ঘোড়ার তিন গুণ। একটি কলসি মানে একটি সোনার মোহর। তখন আমার আর মনে নেই আমার মুখ দিয়ে কি বেরোলো- কিন্তু যাই বললাম না কেন তাতে মদওয়ালী রাজি হয়ে গেল।

“খুব ভাল, তোমার প্রস্তাবটি মন্দ নয়, তাই হক, কিন্তু এক্ষণ আমাকে দুই কলসি মদের এওয়াজে তুমি আমার সঙ্গে একবার যৌনসঙ্গম জন্য করতে পার”, বলে আমি না থাকতে পেরে সম্পূর্ণ ল্যাংটো হয়ে গেলাম।
“ঠিক ঠিক বলতো,  তুই কি লুকিয়ে লুকিয়ে এখানে শুধু পাওনা নেবার জন্য এসেছিস?”
আমি চুপ করে মাথা নিচু করে দাড়িয়ে রইলাম মদওয়ালী বুঝতে পেরে গেল সত্যি সত্যি আমি গোপনে পলায়ন করে এসেছি তাই আমাকেও আরো কিছু জিজ্ঞেস করল না…

কিছুক্ষণ ভেবে মদওয়ালি বলল, “ঝিল্লিদের সামিনের অনুমতি ছাড়া ওদের ভোগ  করার নিয়ম নেই তবে তোকে দেখে আমি নিজেকে আটকাতে পারছিনা, ঠিক আছে... চল ভিতরের ঘরে চল”
আমি লাজুক ভাবে ভিতরে ঢুকলাম, মদওয়ালি আমার পাছার উপরে হাত রেখে আমাকে একটি ভিতরের ঘরে নিয়ে গেল। এটি ছিল  তার শোয়ার ঘর। ওর বিছানার উপর একটা মেয়ে ঘুমচ্ছিল। সে ছিল সম্পূর্ণ উলঙ্গ।  সে সম্ভবত আমার বয়সী, তার লম্বা চুল খোলা এবং এলোমেলো ছিল, আমার বুঝতে দেরি হল না যে ঐ মেয়েটাকে মদওয়ালি সারা রাত যৌনতায় লিপ্ত রেখেছিল, তাই মেয়েটা এক্ষণ শান্তিতে ঘুমচ্ছিল। সে রূপে আমার  মত সুন্দর ছিল ছিল না, সে ছিল শ্যামবর্ণা, তার নিম্নাগের লোম কামানো ছিলোনা, নিশ্চয়ই সে এক আদিবাসী মেয়ে কারণ সাধারণত তারাই নিম্নভাগে লোম রাখে। কিন্তু তার মধ্যে একটা এমন  যৌন আবেদন ছিল যে আমার ইচ্ছে করছিল আমি ওর উপর ঝুঁকে পড়ে ওর ঠোঁটে চুমু খাই আর নিজের মাইয়ের বোঁটায় ওর নিশ্বাস প্রশ্বাসে ওঠা নামা করা মাই জোড়ার আর বোঁটা দুটির স্পর্শ পাই! শুনেছিলাম এদের গায়ের স্বাদ আলাদা।

আমার লোমহীন যোনি দেখে, মদওয়ালি নিজের লোভ সামলাতে পারলো না…

“আমার একটা অনুরধ আছে, তুমি কি ভোগ করার সময় আমার জিভটা চুষে দেবে?”, আমি নিজের এলোচুল খেলাতে খেলাতে জানতে চাইলাম।

“নিশ্চয়ই, দু হাতে তোর চুলের মুটি ধরে... তোর মুখ নিজের মুখের কাছে ধরে রেখে... তোর জিভ চুষব... যতক্ষণ না শ্বাসটি পাই।”

আমি তার স্বরে, লোভ আর লালসা অনুভব করলাম। যাই হোক, আমি একটি সম্পূর্ণ বিকশিত মেয়ে, যৌন সন্তুষ্টি প্রদান কোরতে সক্ষম... তাই নেজের মেয়েলি যৌনধর্ম পালন করবার জন্যে, খাটে গিয়ে, মদওয়ালির বাঁদির পাশে শুয়ে পড়লাম।বাঁদি তক্ষণ অঘরে ঘুমাচ্ছে।

মদওয়ালি শুধুমাত্র একটি শাড়ি পরে ছিল,  সেটা খুলে দিতেই সে একেবারে উলঙ্গ হয়ে গেল। তার দেহটা ছিল উজ্জ্বল শ্যাম বর্ণা, আমার দেখে বেশ আকর্ষণীয়ই লাগ ছিল আর সব থেকে ভাল তার ভগাঙ্কুর ছিল আগে থেকেই তার যোনিদ্বার থেকে বেরিয়ে সম্পূর্ণরূপে খাড়া হয়েছিল। আমর ল্যাংটো দেহ আর এলো চুল দেখেই, ওর মধ্যে কাম উত্তেজনা জেগে উঠেছিল।

মদওয়ালি খাটে উঠে আমার দুই পায়ের মাঝখানে বসে, আলতো করে আমার যোনিদ্বার দুটি অধর ফাঁক করে তাতে নিজের কোঁঠ যতটা পারত ঢুকিয়ে দিল আর বলল, “তুই তো বেশ আঁট মেয়ে, মৈথুনটা বরং আমিই করি, হাঁ কর, ... জিভ বার কর... চুষব যে।”

ক্রমশঃ
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
#14



সে তার হাত দিয়ে আমার চুল ধরে এবং আমার জিভ চোষা শুরু করে. নিজের স্তন আমার বুক জোড়ার উপরে ডলতে থাকে, আমি আমার যোনি ভিতর তার কোঁঠের কম্পন অনুভব করতে পাই। তার শরীরে মদ এবং কামুক ঘাম এর গন্ধ পাইতার মুখ ছিল উষ্ণ এবং আর্দ্র তার নি:শ্বাস - প্রশ্বাস ছিল উন্মাদক ধূমপানের গন্ধ পূর্ণ, সে আমাকে আদর এবং উদ্দীপ্ত করতে থাকে... কিন্তু সে মৈথুন শুরু করল না, হয়তো সে একটি দীর্ঘ সময়ের জন্য আমার নগ্ন দেহের অনুভব পেতে চায়, আমার নারীত্বের স্বাদ এবং যৌন আবেদন ভোগ করতে।
 
আমি থাকতে না পেরে নিজের কোমর তুলতে চেষ্টা করি, সে ইঙ্গিতটি পেয়ে ধীরে ধীরে শুরু মৈথুন করতে শুরু করে। যেহেতু আমার জিভ  তার মুখের ভিতর ছিল, আমি কথা বলতে পারছিলাম না, তাই এটি দ্রুত গতিতে করতে বলার জন্য আমি  গোঙাতে থাকি, কিন্তু সে তার ধীর গতির রতিক্রিয়া চালিয়ে গেল। সে যত পারে আমার সঙ্গে যুক্ত থাকতে চেয়েছিলএকেই আমি অতৃপ্ত কামাগ্নিতে জ্বলছিলাম... আমার অসহ্য লাগছিল তবে খুব ভালও লাগছিল। কেন জানি না আমিও চাইতাম যে এই আনন্দ অনেক ক্ষণ চলুক।
 
বেশ ক্ষোণি ক্ষণ পরে ধীরে ধীরে, মদওয়ালি নিজের মৈথুনের গতি বাড়াতে লাগলো। হ্যাঁ আমিও তো এটা চাইতাম। আমার সারা শরীর ওর চাপে পিষ্ট হয়ে ওর মৈথুনের ঠেলায় দুলতে লাগল। স্তনে স্তন, পেটে পেট আরে মুখে মুখ... রেখে ডলতে ডলতে মদওয়ালি নিজের রতিক্রিয়া চালিয়ে গেল। সেই তার দ্রুত গতিতে, আমার মধ্যে  চেপে থাকা কামাগ্নির বান আস্তে আস্তে টগবগ করে ফুটতে লাগলো। মদওয়ালি যেন অফুরন্ত ক্ষমতা সে এক্ষণ দ্রুত গতির মৈথুনে মগ্ন, আমি যৌন নেশায় মগ্ন হয়ে গোঙাতে লাগলাম ওঁ...ওঁ...ওঁ... এ ছাড়া উপায় ছিল না... আমার জিভ তো ওর মুখের মধ্য, আমি ত বলেছিলাম জিভ চুষতে।
 
আমার কামনা এক্ষণ চরম সীমানায়...ওঁ...ওঁ...ওঁ...ওঁ...ওঁ... হটাত যেন আমার কামনার আগ্নেয় গিরি বিস্ফারিত হল, আমার সারা শরীর যেন একটা দীর্ঘশ্বাস ছাড়ল, আমাকে চরম সুখ প্রদান করেছে মদওয়ালি, কিন্তু সে থামল, চালিয়ে গেলো নিজের মৈথুন লীলাআমার যোনি ভীতর মন্থন কোরতে লাগলো তার ক্ষুধার্ত কোঁঠ... এইবার আমার পক্ষে সামাল দেওয়া মুস্কিল হয়ে উঠছিল... আমাই প্রায় ছটফট করছিলাম সেই বেদনাদায়ক কামনা তৃপ্তি সুখ সহ্য না কোরতে পেরে, আমি হয়ত অজান্তে মদওয়ালি, ঠেলে সরাতে চেষ্টা করছিলাম বোধহয়য়ে সেই জন্যে মদওয়ালি আমার জিভ আলতো করে দাঁতে কামড়ে ধরল যাতে আমি নড়তে না পারি, তারপর আমার ছলের মুটি ছেড়ে আমার দুই হাত শক্ত করে বিছানায় চেপে ধরে নিজের কাম লীলা চালিয়ে গেল... আমি নিজের অবস্থা দেখে নিজেই অবাক... আমার গোঙ্গানি এবার কান্নায় পরিণীত হল... আমি চাপা শ্বরে ছটফট কোরতে কোরতে কাঁদতে রইলাম... মনে হল তিনবার আমর কাম তৃষ্ণা মেটানোর পর মদওয়ালি স্বাসতি পেল। সে নিজের দাঁত দিয়ে ধরে রাখা আমার জিভ আর বিছানায়ে চেপে ধরে রাখা দুই হাত ছেড়ে দিল আর আমর কাঁধের কাছে মুখ গুঁজে একটু দম নিতে লাগল। আমি হাউমাউ করে কান্নায় ফেটে পড়লাম, তবে এটা ছিল চরম যৌন সুখের পরিতৃপ্তির কান্না।
 
আমার তন্দ্রা তক্ষণ ভাঙল যখন আমি অনুভব করলাম কে যেন আমার চোখের জল মুছিয়ে দিচ্ছে, তার খোলা চুল আমার মুখের ওপর স্পর্শ করছিলজানি না কখন সেই আদিবাসী মেয়েটি আমার চেঁচামিচি তে ঘুম থেকে উঠে পড়েছে।
 
মদওয়ালির কোঁট আমার যোনি ভিতরে এখনও ছিল, আমি টের পেলাম  ধীরে ধীরে-সেটা কোমল  হয়ে যেন আকারে ছোট হয়ে উঠছিল কারণ কোঁট আবার নিজের (পুরুষ লঙ্গের মত)বৃহৎ আকার ত্যাগ করে ধীরে ধীরে তার স্ত্রীযোনিদ্বার ভিতরে আশ্রয় নিচ্ছিল। মদওয়ালি নিজের নরম পাছা আমার উরুর উপরে রেখে হাঁটু গাড়া অবস্থায় উঠে বসল আর বলল, “তুই যে এত আঁট আর তাজা, সেটা আমি তোকে উলঙ্গ দেখে বুঝতে পারিনি, আমার এক্ষণ মনে হচ্ছে ঠিক যেন একটি কচি মেয়ের প্রথমবার পর্দা ছিঁড়লাম... যদিও আমি অনেক রাত পর্যন্ত একটি খাঁটি আদিবাসী মেয়েটাকে ভোগ করেছি, কিন্তু তোকে দেখার সঙ্গে সঙ্গে আমার কামেচ্ছা আবার জেগে উঠলো... ” মদওয়ালি একটু দম নিয়ে বলল, “আমাকে এক্ষণ মুখ ধুয়ে এবং চুল আঁচড়াতে হবে... এখন দোকান খুলে ধান্দা করার সময় ব্যবসায়ী মহিলারা সউদা নিয়ে আসতে আরম্ভ করে দিয়েছে… এই নতুন ঝিল্লীটাকেও চান টান করে তৈরি করিয়ে দিস আজকে আমি একে নিয়ে দোকানে ঢুকবো
 
আমি নিস্তেজ হয়ে পড়েছিলাম, আমার ফোঁপানি এখনো থামেনি। আদিবাসী মেয়েটা আমার ঘাম আর মুখের আশেপাশে ঝোরে পড়া মদওয়ালির লালা একটা কাপড় দিয়ে মুছে দিতে দিতে আমার মাথায় হাত বুলিয়ে বুলিয়ে সান্ত্বনা দিতে লাগলো।
 
“জুঁই,এই মেয়েটি একটু সান্ত্বনা দে, আর যেমন বলে তাই করিস... আমার নিত্য গ্রাহকরা শীঘ্রই এলো বলে আমাকে একটু তাড়াতাড়ি কোরতে হবে...”, বলে মদওয়ালি ঘর থেকে বেরিয়ে গেল।
তাহলে আদি বাসি মেয়েটার নাম জুঁই, আমি ভাবলাম।
“তুই কি সুন্দর মেয়ে রি, এত নরম, লম্বা ঘন, চুল, ভালভাবে উন্নত বড় বড় মাই জোড়া, তুই নিশ্চয়ই কোনো উঁচু জাতের তোর গুদে একদম লোক নেই আমি কি তোকে চুমা দিতে পারি?”
আমি স্বীকৃতিতে মাথা নাড়লাম।

ক্রমশঃ
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
#15
AWESOME !!

clps clps
Like Reply
#16
(03-02-2022, 09:47 AM)ddey333 Wrote: AWESOME !!

clps clps

Thank you!!!
[Image: TY.gif]
Like Reply
#17


 
আমার সম্মতি পেয়ে, জুঁইর মুখে যেন  কৃতজ্ঞতা প্রকাশ হল, সে যেন কৌতুহলী ছিল যে আমার মত উঁচু জাতের মেয়ে কে চুম্বন  করে তার কি অনুভূতি হবে। ও কামদ ভাবে আমর স্তন ডোলতে ডোলতে আমার উপর ঝুঁকে পড়ল।  যেই আমাদের ঠোঁটে ঠোঁট ঠেকল... আমি চোখ বুজে ওকে জড়িয়ে ধরলাম। আমি প্রথম থেকেই রাঙ্গার স্তনের স্পর্শ পেতে ছেয়ে ছিলাম... বেশ ভাল লাগলো।
 
জুঁই অনেক ক্ষণ ধরে আমর ঠোঁটে চুম্বনের পর চুম্বন দেবার পর মাথা তুলল, “তোর শরীর কত কোমল. আমি জানি মদওয়ালির মৈথুন তোর জন্য অতিরিক্ত হয়ে উঠেছিল...”

“হ্যাঁ, তবে আমার কেন জানি না খুব ভাল লেগেছে...”

আমারা দুজনেই হেঁসে ফেললাম।

“তুই বাঁদি না খোলা?”, জুঁই জানতে চাইল।

“বাঁদি মানে তো বুঝলাম... খোলা মানে...?”

“তুই যে নতুন দেখেই বুঝেছিলাম, এটি একটি বড় বাজার, তোর মত অনেক মেয়েরা সৌদা নিয়ে যেতে আসে। দোকান, সরায় গুলিতে হয় তারা মোহর দেয়, কিম্বা তারা কিছু সময়ের জন্য সেখানে কাজ করে; অথবা অথবা তারা তাদের চুলের গোছা ধরতে দেয় দোকানওয়ালি কে... এদের বলা হয়ে খোলা।

চুলের গোছা ধরতে দেওয়া মানে যৌন রমণ প্রস্তাব দেওয়া, আমি সেটা আগে থেকেই জানতাম।

“এখানে চুলের গোছা ধরতে দেওয়ার প্রস্তাব দিয়ে কিছু পাওয়া বড় শক্ত, জুঁই বলল

“কেন?”

“বেশীর ভাগ ছুকরিরা এই করতে চায়... দোকানওয়ালিরা কত আর ভোগ করবে? তাদের ঘর আর দোকান চালানোর জন্য কিছু তো চাই...”

আমারা আবার হেসে ফেললাম।

জুঁই বলল, “কি নাম তোর?”

আমি ইচ্ছা করে নাম বদলে জানালাম, “আমার নাম মালা...”

“তা মালা, তুই তো বাঁদি নস... তুই কি নিতে এসেছিস

“দুই কলসি লাল আঙ্গুরের মদ!”

-“বাবারে তার মানে দুটি সোনার মোহর... মদওয়ালি নিশ্চয়ই দুই দিন এখানে উলঙ্গ করে রাখবে...”
“না, এইতো একবারই... আমি এবার গা ঢেকে, চুল বেঁধে বেরিয়ে পড়ব...”

“ওঁ মা গো... কথা বলতে বলতে অনেক দেরি হয়ে গেছে”, জুঁই যেন আঁতকে উঠলো, এবং আরে কিছু না বলে, “আয় তোকে তোর মুখ আর চুলের ধোয়ায় সাহায্য করি, মদওয়ালির লালা তোর মুখে, গলায় আর চুলে লেগে আছে...”

মদওয়ালীর বাড়ির উঠনে ছিল একটি চাপাকল, আমরা কলতলায় যাবার পর, জুঁই বলল, “তোর চুল মাথার পিছন দিকে উঁচু কর ধরে থাক এবং একটু ঝুঁকে পড় ... আমাকে তোর মুখ আর গুদ ধুয়ে দি... তারপরে তোর চুল ধুয়ে গামছা দিয়ে মুছে একটু শুকিয়ে দেবো”

বলে জুঁই সযত্নে ও আদরে যা বলেছিল তাই করল... কিন্তু যখন সে আবার আমার যৌনাঙ্গে হাত রাখল, আমি একটু অবাক হয়ে ওর দিকে তাকিয়ে রইলাম।

“মালা, তোর ভোগে আমাকে একটু আঙুল ঢোকাতে দিবি?”

আমি মৃদু হেসে আবার পা দুটো ফাঁক করে দাঁড়ালাম। জুঁই নিজের মধ্যমা যতটা পারত আমার ভোগে ঢুকিয়ে দিল।

“সত্যিই তুই খুব আঁট মেয়ে, মালা

আমি জুঁই কে জড়িয়ে ধরে বললাম, “তোর মাই জোড়া আমার ভাল লেগেছে, জুঁই...”

হটাত জুঁই আমার আলিঙ্গন থেকে মুক্ত হয়ে বলল, “তুই ত একটি খোলা মেয়ে  ... আমি নিশ্চিত তুই এখানে নিজের  চুল গোছা ধরানর বিনিময়ে অন্যান্য জিনিসও অর্জন কোরতে এসেছিস, তাই না?”

জানিনা কেন, আমি বললাম “হ্যাঁ... কিন্তু ভাবছি বাড়ি চলে যাব... এক্ষণ আমি শান্ত।

জুঁই, আমার দিকে এক ঝলক দেখে, তারপর এদিক ওদিক দেখে, আমার হাত ধরে প্রায়  টানতে টানতে আবার ঘরের ভিতরে নিয়ে গেল। আমি বুঝতে পারলাম না কেন...

ক্রমশঃ 
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
#18
দারুন... একদম নিজের মনের মত করে লিখছেন... এটাই চাইছিলাম... খুব ভালো হচ্ছে... চালিয়ে যান... সাথে আছি...
clps clps clps
Like Reply
#19
(04-02-2022, 05:49 PM)bourses Wrote: দারুন... একদম নিজের মনের মত করে লিখছেন... এটাই চাইছিলাম... খুব ভালো হচ্ছে... চালিয়ে যান... সাথে আছি...
clps clps  clps

আমার গল্প পড়ে  যে আপনার ভালো লেগেছে,  জেনে খুবই খুশি হলাম|

দয়াকরে গল্পের সঙ্গে থাকুন আর নিজের মূল্যবান মন্তব্য দিতে থাকুন
Like Reply
#20



ঘরে গিয়ে সে নিচে বসে খাটের তলার থেকে একটি পুঁটলি বার করল। পুঁটলিটা বোধ হয় তার।
জুঁই সেটির থেকে কি যেন একটা বের করল। মনে হল যেন কাপড়ে বাঁধা এক মুঠো দানা।

“এ গুলি কি রে, জুঁই?”, আমি জানতে চাইলাম।

“কামোত্তেজক বীজ... ”, জুঁই বলল, “এক ডাইনীর বাড়িতে আমার স্বামী আমাকে পাঠিয়েছিল… গিয়ে ছিলাম... কারণ সামিনের হয়ে ছিল ব্যামো, ঔষধের এওয়াজে কয়েক দিন ডাইনী আমাকে ভোগ করেছিল... ওর বাড়ির থেকে আমি একটু বীজ নিয়ে এসে ছিলাম তুই তোর সঙ্গে কিছু রাখ।

“তোকে ধন্যবাদ ... কিভাবে এটি ব্যবহার করতে হয়?”

“একটি বা দুটি বীজ চিবিয়ে মদের সঙ্গে গিলে নিবি, তারপর তুই পুরো দিনের জন্য তাপ, মানে যৌন তাপ বোধ করবি... কিন্তু এইগুলি শুধুমাত্র তখনি খাবি যখন একেবারে আবশ্যক... ঘন ঘন এই বীজ চিবালে এর প্রভাব আর হবে না... তুই একটি ভাল জাতের ঝিল্লী, আর এটি একটি বাজার তোর সৌন্দর্য ও চটকের এওয়াজে তুই অনেক সৌদা নিতে পারিস... তুই বললি তুই শান্ত তাই বীজ গুলি তোকে দিলাম... বাকি তুই একটি বুদ্ধি মতি মেয়ে।

“জুঁই, তুই যে এই গুলি আমাকে দিলি, তাতে তোর জন্য কম হবে না তো...?”

“না রি মালা, আমাই এক্ষণ এই বীজ নিজের বাগানে গজাই...”

বলে জুঁই একটা দুষ্টু হাঁসি দিল...

আমি বললাম, “আয় না জুঁই তোর চুল বেঁধে দি...”

“ভুলে গেলি রি, মায়া? আমি যে বাঁদি... আমাকে তো এক্ষণ এলো চুলে ল্যাংটো হয়ে থাকতে হবে
আমি তার দায়বদ্ধতা বুঝতে পারলাম, হাজার হক জুঁই এক্ষণ একটা বাঁদি... আমি তাকে জড়িয়ে ধরলাম। মনে হল যেন জুঁই আমাকে আলিঙ্গন করে আমার দেহের স্পর্শ তার শরীরের প্রতিটি অংশ দিয়ে অনুভব কোরতে চাইছিল, সে চুম্বনে চুম্বনে আমার ঠোঁট ভোরে দিল।

তারপর যেন অনিচ্ছায়ে সে আমার হাতে আমার বুক বাঁধা আর শাড়িটা তুলে দিল। আমার মনে হল যেন ওর চোখে জল...

“মালা, তুই যখন বিদায় নিবি তখন আমি তোকেআমি তোকে শাড়ি পরিয়ে দেব...”, জুঁই সত্যি দুঃখিত যে আমি চলে যাব, “তোর চুল আমি বেঁধে দেব... আর হ্যাঁ... মদওয়ালি তোকে একটি ঝাঁকি ও দেবে সেটা করে তুই তোর মদের কলসি নিয়ে যাবি...”

জুঁই নিজেকে আর আটকাতে পারলো না... ঝোরে পড়ল তার চোখের জল।

আমি অনেকক্ষণ ধরে জুঁই কে লক্ষ্য করছিলাম। জুঁই এবার বলেই ফেললো, “তোকে আমার খুব ভাল লেগেছে রি মালা... পারলে একবার আমার বাড়িতে আসিস... আমারা পুরো দিন ল্যাংটো হয়েই কাটাব...”

আমিও এইবারে আর থাকতে পারলাম না, “জুঁই, তুই কি এখানে আসার সময়ে বুক বেঁধে এসে ছিলি না শুধু শাড়ি পরে?”

“আমি বুক বাঁধা পরেই এসে ছিলাম...কিন্তু কেন?”, জুঁই অবাক হয়ে জিজ্ঞেস করল।

“আমাকে তোর বুক বাঁধার কাপড়টা দে...”

“মানে? কিন্তু কেন?”

“আরে দে না রি...”

জুঁই কিছু না বুঝতে পেরে নিজের পুঁটলি থেকে তার বুক বাঁধার কাপড়টা বের করে আমর হাতে তুলে দিল।
“নে... তুই এবার আমার বুক বাঁধার কাপড়টা রাখ। আমি তোর বুক বাঁধার কাপড় পরেই আজ এই বাড়ির থেকে বেরুব... আজ থেকে তুই আমার বান্ধবি হলি... আমি নিশ্চয়ই একদিন তোর বাড়িতে আসব... তুই মনের সুখে আমাকে চটকাস... আর যদি তোর সামিন চায়ে তো আমি ওর জন্যেও নিজের পা দুটি ফাঁক করে দেব।

জুঁই আনন্দে আমার উপর ভেঙ্গে পড়ে কাঁদতে লাগলো। এইবার ওকে স্বান্তনা দেবার পালা ছিল আমার।
ঠিক সেই সময় মদ ওয়ালি ঘরে ঢুকল এবং আমাকে উদেশ্য করে বলল, “অ্যায়ই নধর ঝিল্লী, এক্ষণ ল্যাংটো হয়েই চল আমার সাথে... ”

ক্রমশঃ 
[+] 1 user Likes naag.champa's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)