Thread Rating:
  • 47 Vote(s) - 3.34 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest অসীম তৃষ্ণা
#1
অসীম তৃষ্ণা


শুরুতেই বলে রাখা ভালো, এই গল্পটা পুরো অবৈধ যৌনতা নিয়ে। এই গল্পের সব চরিত্র ঘটনা সম্পূর্ণ কাল্পনিক বাস্তবের সাথে এর কোন মিল নেই। যদি কেউ এই গল্পের সাথে বাস্তবের মিল খুঁজে পান তাহলে সেটা নিছক কাকতালীয়। এই ফোরামে এই গল্পটা সম্পূর্ণ নেই দেখেই আমি এখানে পোস্ট করছি, কারুর আপত্তি থাকলে জানাবেন !!!!!!!
[Image: 20210115-150253.jpg]
[+] 8 users Like pinuram's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব এক।

আকাশটা দুপুরের পর থেকেই গুমরে রয়েছে। এই বৃষ্টি মাথায় করে নিয়ে বের হতে হবে ভেবেই গা জ্বলে যায়। একে বৃষ্টি হলে রাস্তা ঘাটের ঠিক থাকে না, তার ওপরে আবার বাস ট্যাক্সি ঠিক মতন পাওয়া যায় না এই তিলোত্তমা কল্লোলিনীর বুকে। বাসে লোকের ভিড় আর ট্যাক্সি গুলো উলটো পাল্টা ভাড়া চেয়ে বসে। তবে বর্ষা রানীর মাদকতা আলাদা। ভীষণ গ্রীষ্মের পরে আষাঢ় গগনের ঝমঝম বৃষ্টির শব্দ, পোড়া মাটির ওপরে জলের ছোঁয়ায় সোঁদা মাটির গন্ধ। মাঠের নতুন ধানের চারা, ঘাস নতুন ডগা গজানো, পেছনের গাছ গুলোতে সবুজ পাতায় ভরে যাওয়া, চড়াই, পায়রা, কাক, সবাই একত্রে সামনের বাড়ির কার্নিশে বসে গা ঝাড়া দেয়, সেইগুলো একমনে দেখা আর বুকের মাঝে এবং মানসচক্ষে আঁকা এক ভীষণ সুন্দরীকে।

কুড়িখানা বর্ষা এই পৃথিবীর বুকে কাটিয়ে এই মহানগরের দক্ষিণে এক বহুতল বাড়ির নীচে দাঁড়িয়ে সিগারেট টানছিল আদি, আদিত্য সান্যাল। এই বহুতল ফ্লাট বাড়ির চারতলায় চার ঘরের বেশ বড়সড় ফ্লাটে মা আর ছেলের বাসস্থান। বাবা ফটোগ্রাফি করে এদিক ওদিকে ঘুরে বেড়িয়ে বেশ ভালো টাকা অর্জন করেছিলেন। দুই হাজার স্কোয়ার ফুটের চারখানা শোয়ার ঘর আর একটা বিশাল লবি। একটা মায়ের শোয়ার ঘর আর অন্যটা আদির। একটাতে মায়ের নাচের ক্লাস হয় আর একটা গেস্টরুম যেটা বেশির ভাগ সময়ে খালি পরে থাকে।

এই মহানগরের নামকরা ইঞ্জিনিয়ারিং কলেজের মেকানিকালের তৃতীয় বর্ষের ছাত্র, আদি, আদিত্য সান্যাল। মেধাবী ছাত্র বলে একটু বদনাম আছে। বাবার মতন লম্বা চওড়া দেহের গঠন পেয়েছে। গায়ের রঙ তামাটে তবে মা বলে একদম মাইকেলএঞ্জেলর ডেভিড। মায়ের চাপে পরেই এক প্রকার ইঞ্জিনিয়ারিং পড়তে ঢুকেছে। ইচ্ছে ছিল বাবার মতন নামকরা ফটোগ্রাফার হবে। সুন্দরী মেয়েদের ছবি তুলবে, কেউ শাড়ি পরে, কেউ চাপা জিন্স আর চাপা টি-শারট পরে, কোন মেয়ে শুধু মাত্র বিকিনি পরিহিত, কেউ হয়ত ব্রা পড়েনি, চুলগুলো সামনে এনে উন্নত কচি নিটোল স্তন জোড়া ঢেকে রেখেছে। বাবা ফ্যাশান ফটোগ্রাফির সাথে সাথে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফিও করে অনেক টাকা কামিয়ছেন।

ক্লাস এইটে পড়ত আদিত্য, যখন বাবা আর মায়ের মধ্যে ডিভোর্স হয়ে যায়। তার কারন কলেজে পড়ার সময়ে জেনেছে আদি। ফ্যশান ফটোগ্রাফি করতে করতে বাবা বেশ কয়েকজন মডেলের সাথে এফেয়ারে জড়িয়ে পরে। তারপরে কি হয়েছিল সেটা অবশ্য আদির জানা নেই। তবে ছুটিতে কোন কোন সময়ে বাবার সাথে মুম্বাইয়ে কাটায় আর বাকি সময় মায়ের সাথে কোলকাতায়। ইঞ্জিনিয়ারিং পড়ার পর থেকে এই শহরে মায়ের সাথেই থাকে তবে মাঝে মাঝে গরমের অথবা পুজোর ছুটিতে মুম্বাই যায়। বর্তমানে বাবা এক সুন্দরী অবাঙ্গালী কচি মডেল আয়েশার সাথে লিভ-ইন সম্পর্কে থাকে। সে নিয়ে মায়ের দ্বিরুক্তি নেই, মা সেই বিষয়ে কোন উচ্যবাচ্যা করেন না। বাবা আলাদা নিজের মতন থাকেন মুম্বাইয়ে আর মা ছেলে নিজের মতন এই শহরে।

কলেজে আদির বদনাম একটু এদিক ওদিকে দেখা, মানে মেয়েদের প্রতি একটু বেশি নজর দেওয়া। ওর নজর কচি সহপাঠিনী থেকে একটু পাকা বয়সের মেয়েদের প্রতি বেশি। ছোট বেলা থেকে এক পাহাড়ি স্কুলে পড়াশুনা করে কাটিয়েছে। সম্পূর্ণ ছেলেদের স্কুল, মেয়েদের দেখা পায়নি কিন্তু নারীদের প্রতি আকর্ষণ ছোটবেলা থেকে বুকের মধ্যে ছিল। বিশেষ করে পাকা বয়স্ক মহিলাদের ওপরে। ছোটবেলা থেকে স্কুলে মেয়েদের দেখা না পেলেও চুরি করে ডেবোনেয়ার, ফ্যান্টাসি, চ্যসাটিটি, প্লেবয় এই সব বই পড়েছে এবং দেখেছে। বইয়ের তাকে এখন প্রচুর প্লেবয় লুকানো, ল্যাপটপে প্রচুর পরনগ্রাফি সিমেনা ভর্তি যা এখনকার ছেলেদের সব থেকে বেশি জরুরি। সুপ্ত কামনা বয়স্ক মহিলাদের সাথে কম বয়সী ছেলেদের যৌন সঙ্গমের ছবি দেখে আত্মরতি করা।

সিগারেটের সাথে আদি হারিয়ে গিয়েছিল একটা বিশেষ দিনে। সুন্দরী লাস্যময়ী সহপাঠিনী বান্ধবী, একদা প্রেমিকা তনিমা ঘোষ। সত্যি কি তনিমার কথা ভাবছিল, না অন্য কারুর কথা ভাবছিল? তনিমা যথেষ্ট লাস্যময়ী সুন্দরী, কেমিকালের ছাত্রী। বেশ সুন্দরী তনিমা, হাসলে আরো বেশি মিষ্টি দেখায়। জোড়া ভুরু, টিকালো নাক, উজ্জ্বল গমের রঙের ত্বক, দেহের গঠন নধর গোলগাল। মুখখানি বেশ মিষ্টি, তবে তনিমাকে পছন্দের আরো এক বিশেষ কারন আছে আদির। তনিমাকে পছন্দ হওয়ার পেছনে একটা বিশেষ কারন আছে, ওর উন্নত নিটোল স্তনযুগল আর নরম ভারী পাছা। তনিমার তীব্র আকর্ষণীয় নধর দেহের গঠন আদিকে এক সুন্দরী মহিলার কথা বারেবারে মনে করিয়ে দেয়। যখন তনিমাকে দেখত অথবা যৌন সঙ্গমে মেতে উঠত, মানসচক্ষে সেই সুন্দরী মহিলাকে খুঁজে বেড়াত তনিমার মধ্যে। তাই তনিমাকে বড় ভালো লাগত।

লাগত? অতীত কাল কেন? ছোট্ট একটি ভুলের জন্য তনিমা ওকে নিজের জীবন থেকে তাড়িয়ে দিয়েছে চিরতরে। একটু ক্ষোভ হয়েছিল কিন্তু দুঃখ ছিল না মনে কারন... এই সেদিন, কয়েক মাস আগের কথা। এক বিকেলে তনিমার সাথে শহরের আরো দক্ষিণ দিকে একটা রিসোর্টে একটা সুন্দর বিকেল কাটিয়েছিল। সেদিন তনিমা একটা সাদা রঙের জিন্স আর চাপা শার্ট পরে কলেজে এসেছিল। সাদা চাপা জিন্সে ঢাকা নরম সুডৌল নিতম্ব দেখে আদির স্নায়ু উত্তেজনায় শিরশির করে ওঠে। পারলে এখুনি ওই নিতম্ব জোড়া হাতের মধ্যে নিয়ে একটু চটকে দেয়। হাঁটলেই ওই নিতম্ব জোড়া দুলকি চালে দুলে ওঠে সেই দেখে কলেজের সবার বুকের রক্তে হিল্লোল দেখা দেয়।

লাঞ্চের পরে তনিমা ওর পাশে এসে ফিসফিস করে বলে, “এই আমার সাথে একটু বের হবি?”

আদি সেটাই চাইছিল, সারাটা সকাল তনিমাকে ওই চাপা সাদা জিন্স আর নীল রঙের শার্টে দেখে থাকতে পারছিল না। বারেবারে মনে হচ্ছিল একটু একা পেলে দুই হাতে চটকে দেয় ওর সুউন্নত কোমল স্তন জোড়া। মরালী গর্দানে দাঁত বসিয়ে কামড়ে ছিঁড়ে খায় আর গাড় লাল রঙের রসালো ঠোঁট জোড়া চুষে চুষে সব অধর সুধা এক নিমেষে পান করে নেয়। কয়েকদিন আগেই জোকার দিকে একটা রিসোর্টে গিয়ে আচ্ছাসে দুইজনে মনের সুখে নিজেদের দেহ নিয়ে খেলা করেছে, দেহের ক্ষুধা মিটলেও ওর মন ভরেনি অথবা ভরত না ঠিক ভাবে। সেইবারে চরম যৌন সঙ্গমে মেতেছিল আদি আর তনিমা, কিন্তু শেষ বারে একটা ভুল হয়ে যায়।

আদি ওর কাঁধে কাঁধ দিয়ে ঠ্যালা মেরে মিচকি হেসে জিজ্ঞেস করে, “গরমে বেশ গরম হয়ে আছিস মনে হচ্ছে? কোথায় যাবি?”

তনিমা চোখ পাকিয়ে বলে, “যা জত্তসব যাবো না তোর সাথে।”

তনিমার চোখ পাকানো আর সুডৌল নিতম্বের দুলুনি দেখে ঊরুসন্ধিতে বেশ চাপ অনুভব করে আদি। লিঙ্গ ইতিমধ্যে ফুলে উঠেছে, জিন্সের সামনের দিক একটু ফুলে উঠেছে। তনিমার গায়ের ঘামের সাথে একটা পারফিউমের গন্ধে মাতাল হয়ে যায় আদি।

একটু নড়েচড়ে প্যান্টের সামনের দিকটা ঠিক করে ওকে বলে, “জোকা যাবি?”

তনিমার কান লাল হয়ে যায় লজায় আর কিঞ্চিত কামোত্তেজনায়, “ইসসস শখ দেখো ছেলের।” গলা নামিয়ে কানে কানে বলে, “চল দুইজনে পালাই।”

আদিও সেটাই চাইছিল তাই ওর কানেকানে বলে, “নতুন স্ট্রবেরি ফ্লেভারের কন্ডোম কিনেছি।”

তনিমা নিচের ঠোঁট চেপে চোরা হাসি দিয়ে বলে, “উফফ শয়তান, আচ্ছা চল।”

বিশ্ববিদ্যালয় থেকে ট্যাক্সি চেপে সোজা জোকার একটা রিসোর্টে। অবশ্য আদি তনিমাকে নিজের ফাঁকা বাড়িতে নিয়ে যেতে পারত কিন্তু আজ পর্যন্ত কোন বন্ধুকে নিজের বাড়িতে নিয়ে যায়নি। জোকাতে রিসোর্টের রুমে ঢুকেই আদি ঝাঁপিয়ে পরে লাস্যময়ী তরুণী তনিমার ওপরে। পাঁজাকোলা করে তনিমাকে নিয়ে খাটের ওপরে শুইয়ে দেয়। জড়িয়ে ধরে ঠোঁটের সাথে ঠোঁট মিলিয়ে গভীর চুম্বনে মেতে ওঠে আদি। তনিমার হাত উঠে আসে আদির জামার কাছে। এক এক করে বোতাম খুলে জামা খুলে দেয় আদির। তনিমার শার্টের বোতাম খুলে দিতেই ছোট কাপ ব্রার বাঁধনে থাকা নিটোল কোমল স্তন যুগল আদির দিকে উঁচিয়ে যায়। ট্যাক্সির মধ্যে আদি ওর কোমল শরীর নিয়ে এত খেলা করেছে যে আর থাকতে পারছে না। ইতিমধ্যে ঊরুসন্ধি ভিজে গেছে, পাতলা প্যান্টি যোনির ওপরে লেপ্টে গেছে। গতকাল যোনিকেশ কাচি দিয়ে ছোট ছোট করে ছেঁটে নিয়েছিল। সম্পূর্ণ কামানো যোনি নিজের পছন্দ নয় আর আদির পছন্দ নয়।
চুমু খেতে খেতে ধীরে ধীরে আদি তনিমাকে বিছানায় শুইয়ে দেয়। জামা গেঞ্জি খুলে ওর ওপরে চড়ে যায় আদি। দুই ঊরু মেলে আদিকে নিজের পায়ের মাঝে আঁকড়ে ধরে তনিমা। দুইজনের প্যান্ট তখন পরা, তাও তনিমা আদির কঠিন লিঙ্গের ধাক্কা নিজের যোনির ওপরে অনুভব করে। বিশাল কঠিন লিঙ্গ এখুনি যেন ওকে ফুঁড়ে মাথা থেকে বেড়িয়ে আসবে। প্রবল ধাক্কা দেয় আদি, মত্ত ষাঁড়ের মতন সঙ্গমে মেতে ওঠে বারে বারে। প্রথম প্রথম ওদের যৌন সঙ্গমে এতটা তীব্রতা ছিল না, ইদানিং কয়েকমাস ধরে আদির মনোভাব বদলে গেছে। বিশেষ করে যৌন সহবাসের সময়ে কেমন যেন পাগল হয়ে যায়, দুই পা কাঁধের ওপরে তুলে কোমর টেনে টেনে ওকে শেষ করে দেয়। তনিমার বেশ ভালো লাগে এই ষাঁড়ের নীচে পরে মাছের মতন ছটফট করতে।
[Image: 20210115-150253.jpg]
[+] 11 users Like pinuram's post
Like Reply
#3
তনিমার বুক থেকে ব্রা একটানে খুলে ফেলে আদি। একটা স্তন হাতের মুঠোর মধ্যে নিয়ে আলতো কচলিয়ে বলে, “খাসা দুধে ভরা মাই গুলো রে তোর।”

তনিমা ওর মাথা নিজের স্তনের ওপরে চেপে ধরে আবেগ জড়ানো কণ্ঠে বলে, “সব তোর জন্য রে।”
আদি একটা স্তনের বোঁটা আঙ্গুলের মাঝে ধরে ঘুরিয়ে চেপে শক্ত করে বলে, “বোঁটা দুটো কিসমিস, চুষে খাবো না কামড়াবো বুঝে পাচ্ছি না।”
স্তনের বোঁটার ওপরে শক্ত আঙ্গুলের পেষণে তনিমা ছটফট করে ওঠে। ওর দেহ আর যেন নিজের নয়, আদির হাতের ওপরে হাত রেখে ওর থাবা নিজের স্তনের ওপরে চেপে ধরে বলে, “পিষে চটকে ধর রে আদি।”
আদি ওর স্তনাগ্র মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করে দেয়। তীব্র কামযাতনায় ছটফট করে ওঠে তনিমা। দুই হাতের থাবার মধ্যে দুই কোমল নিটোল স্তন জোড়া টিপতে টিপতে আদির মাথা নেমে যায় তনিমার ফোলা নরম পেটের ওপরে। নাভির চারপাশে জিব বুলিয়ে উত্যক্ত করে তোলে সুন্দরী লাস্যময়ী তরুণীকে।
নাভির চারপাশে জিবের ডগা বুলিয়ে আদি ওকে বলে, “তোর নাভিটা আর পেট টা বড় তুলতুলে রে। মনে হয় কামড়ে কামড়ে খাই।”
তিরতির করে রসে ভিজে যায় তনিমার যোনি। তীব্র কামাবেগে আদির মাথার চুল আঁকড়ে নিচের দিকে ঠেলে চোখ বুজে বলে ওঠে, “ওরে আর ওইভাবে পেটে কামড়াস না রে, প্লিস আদি।”
আদি ওর জিন্সের প্যান্ট খুলে তনিমাকে উলঙ্গ করে দেয়। প্যান্টের সাথে সাথে ছোট কালো প্যান্টি খুলে চলে আসে। চোখের সামনে শায়িত সুন্দরী তীব্র যৌন আবেদনে মাখামাখি তরুণী তনিমা। কাম যাতনায় ছটফট করতে করতে ওর দিকে হাত বাড়িয়ে কাছে ডাকে। দুই পেলব মসৃণ ঊরুর মাঝে হাত রেখে মেলে ধরে আদি। হাঁটুর ওপরে চুমু খেয়ে হাত নিয়ে যায় তনিমার ঊরুসন্ধির কাছে। এক হাতে নিজের এক স্তন মুঠি করে ধরে ধীরে ধীরে কচলে ধরে তনিমা। চোখের পাতা তীব্র কামাবেগে ভারী হয়ে এসেছে। আদির মুখ হাঁটু ছাড়িয়ে ওর পেলব মসৃণ ঊরুর ভেতরের ত্বকের ওপরে লালার দাগ কেটে দেয়। দুই হাতে তনিমার দুই স্তন জোড়া মুঠি করে ধরে মেখে দেয় আদি। মাথা নামিয়ে দেয় মেলে ধরা ঊরুসন্ধির ওপরে। নাক মুখ ঘষে তনিমার সদ্য ছাঁটা খোঁচা খোঁচা যোনিকেশের ওপরে। নাক ঘষতে বেশ ভালো লাগে আদির আর সেই সাথে নাকে ভেসে আসে নারী গহ্বর হতে নিঃসৃত সোঁদা তীব্র ঝাঁঝালো ঘ্রাণে। মাতাল হয়ে যায় আদি তনিমার যোনি চেরা চাটতে চাটতে। দুই হাতে তনিমার নিটোল কোমল স্তন জোড়া মাখনের তালের মতন পিষতে পিষতে বারেবারে স্তনাগ্র আঙ্গুলের মাঝে চেপে ধরে ঘুরিয়ে দেয়। চরম কাম যাতনায় তনিমার শরীর ধনুকের মতন বেঁকে যায়। যোনি পাপড়ি যোনি চেরা থেকে বেড়িয়ে পরে। ঠোঁটের মাঝে একের পর এক যোনি পাপড়ি কামড়ে ধরে টেনে ধরে। লকলকে জিব বের করে চেটে দেয় শিক্ত পিচ্ছিল যোনি।
তীব্র কামনার জ্বালায় তনিমা বিছানার চাদর খামচে ধরে আদিকে বলে, “প্লিস প্লিস প্লিস আদি আর কষ্ট দিস না আমাকে, সারা শরীর জ্বলছে এইবারে প্লিস আমার ভেতরে ঢুকিয়ে দে আর থাকতে পারছি না রে।”
বেশ কিছুক্ষণ যোনি চাটার পরে আদি তনিমার মেলে ধরা পেলব জঙ্ঘা মাঝে হাঁটু গেড়ে বসে পরে। ভীষণ কামঘন শ্বাসের ফলে ভীষণ ভাবে ওঠানামা করে কোমল স্তন জোড়া। মাথার চুল বালিশের ওপরে ছড়িয়ে ছিটিয়ে গেছে, সারা চেহারায় ফুটে উঠেছে অনাবিল কামনার ছটা। ঠোঁট কামড়ে কামুকী হাসি দিয়ে আদিকে নিজের যোনির ভেতরে প্রবেশ করতে আহবান জানায় সুন্দরী লাস্যময়ী তরুণী। একহাতে ওর একটা পা নিজের কাঁধের ওপরে উঠিয়ে দেয় আর অন্যহাতে নিজের ভিমকায় কঠিন লিঙ্গ তনিমার হাঁ হয়ে থাকা যোনি চেরার ওপরে চেপে ধরে। একটু একটু করে লিঙ্গের চকচকে লাল ডগা যোনি পাপড়ি ভেদ করে মাথা গুঁজে দেয়। তনিমার শরীর ফুলে ওঠে ডগার সাথে বেশকিছুটা লিঙ্গ প্রবেশ করার ফলে। ঠোঁট কামড়ে চোখ বুজে আদিকে নিজের পিচ্ছল যোনির ভেতরে আরো বেশি প্রবেশ করতে আহবান জানায়। ধীরে ধীরে সম্পূর্ণ লিঙ্গ হারিয়ে যায় প্রেমিকার কোমল আঁটো যোনির ভেতরে। ঊরুসন্ধির সাথে ঊরুসন্ধি মিশে যায়। যৌন কেশের সাথে যৌন কেশ কোলাকুলি করে। আদি ঝুঁকে পরে তনিমার দেহের ওপরে, কোমর নিচের দিকে করে চেপে ধরে লিঙ্গের গোড়া যোনির পাপড়ির সাথে। লিঙ্গের ডগা যোনির শেষ প্রান্তে গিয়ে ঠেকে যায়।
তনিমার ঠোঁট খুঁজে নেয় আদির ঠোঁট। মাথার চুল আঁকড়ে তীব্র কামঘন চুম্বন আরো নিবিড় করে নেয় তনিমা। আদি কোমর উঁচিয়ে লিঙ্গ টেনে বের করে আনে, তনিমার শিক্ত পিচ্ছিল আঁটো যোনির কামড় ওর লিঙ্গ কামড়ে ধরে থাকে। আবার ঠেলে ঢুকিয়ে দেয় আদি। শরীরের মিলনের শব্দ গুঞ্জরিত হয় রিসোর্টের কামরার দেয়ালে। থপথপ, পচপচ শব্দে শুরু হয় আদি আর তনিমার আদিম কাম ক্রীড়া।
আদি ওর পিচ্ছিল যোনি মধ্যে লিঙ্গ সঞ্চালন করতে করতে জিজ্ঞেস করে, “কেমন লাগছে আজকে?”
সেদিন আর কন্ডোম পরেনি আদি তাই নগ্ন লিঙ্গের উত্তাপ নিজের যোনির দেয়ালে উপভোগ করে তনিমা উন্মাদ হয়ে যায়। কঠিন ভিমকায় লিঙ্গ যোনির ভেতরে তীব্র বেগে সঞ্চালন হয়ে ওকে পাগল করে তোলে। নিচের থেকে কুর উঁচিয়ে আদির মন্থনের সাথে তাল মিলিয়ে শীৎকার করে ওঠে, “উফফফ আজ আমি সত্যি পাগল হয়ে যাবো রে। তুই পাগল করে দিচ্ছিস আমাকে। এতদিন কন্ডোম পরে করেছিস আর আজকে যে কি ভালো লাগছে সেটা আর বলে বুঝাতে পারব না রে। করে যা প্লিস জোরে জোরে করে যা।”
ভীষণ বেগে লিঙ্গ সঞ্চালনে মেতে ওঠে কামোন্মাদ আদি। চোখ বুজে তনিমাকে বিছানার সাথে পিষে ধরে কোমর নাচিয়ে যায়। বেশকিছু পরে আদির উত্তেজনা চরমে পৌঁছে যায়, অণ্ডকোষে বীর্য ফুটতে শুরু করে দেয়। চোখ খুলে দেখে নীচে তনিমার জায়গায় ওর জন্মদাত্রী সুন্দরী মিষ্টি মা শুয়ে। মাকে উলঙ্গ দেখতে পেয়ে আরো বেশি কামোন্মাদ হয়ে ওঠে আদি। বীর্য ওর লিঙ্গের ডগায় এসে পরে, আঁটো যোনির মধ্যে ছটফট করে ওঠে ভিমকায় লিঙ্গ।
তনিমাকে বিছানার সাথে চেপে ধরে শেষ পর্যন্ত গো গো করে বলে ওঠে, “সোনা ঋতু, আমার ডার্লিং ঋতু সোনা, হবে আমার হয়ে যাবে সোনা... উফফফ ডারলিং ঋতু আমাকে চেপে ধর গো......।”
কামনার অত্যুগ্র জ্বালার শেষ প্রান্তে এসে যদি কেউ সঙ্গম রত অবস্থায় প্রেমিকের মুখে অন্য নারীর নাম শোনে তার কি অবস্থা হয়? তনিমার শরীর চরম কামাবেগে কাঠ হয়ে যায়, ওর উত্তেজনা শিখরে পৌঁছে গেছে কিন্তু এই সময়ে আদির ঠোঁটে এক ভিন্ন নারীর নাম শুনে ক্ষেপে ওঠে তনিমা। হটাত একি হয়ে গেল? এতদিন যে আদিকে চিনত সে কোথায়? অনেকদিন ধরেই সন্দেহ হয়েছিল কিন্তু বিশ্বাস করেনি কারন কলেজে ওকে ছাড়া আর কাউকে দেখে না আদি। তবে এই ঋতু নামক মেয়েটি কে?
এক ধাক্কায় আদিকে বুকের ওপর থেকে সরিয়ে দিয়ে সজোরে এক চড় কষিয়ে দেয় আদির গালে। ঝাঁঝিয়ে ওঠে কামনার জ্বলায় জ্বলন্ত তনিমা, “এই ঋতু আবার কে?”
আঁটো পিচ্ছিল যোনির ভেতর থেকে লিঙ্গচ্যুত হয়ে যাওয়ার ফলে আদি ক্ষেপে যায়। তনিমাকে বিছানার সাথে চেপে ধরে ওর ওপরে ঝাঁপিয়ে পরে কিন্তু তনিমা ওকে আঁচরে খামচে নিজের থেকে দূরে সরিয়ে দেয়। আদি বুঝতে পারে কি ভুল করেছে। শরীরের নীচে তনিমার জায়গায় নিজের সুন্দরী লাস্যময়ী মাকে দেখতে পায়। সেই গোলগাল তীব্র যৌন আবেদনময় দেহের গঠন, ভারী দুই স্তন, ভারী নিতম্ব, সুগভীর নাভি, ফোলা নরম পেট। ইসসস তাহলে কি আদির শরীরের প্রত্যকে স্নায়ু এতদিন মাকে মানসচক্ষে কল্পনা করে প্রেমিকা তনিমার সাথে যৌন সঙ্গমে মেতেছিল। আর শেষ পর্যন্ত সব চাহিদার অবসান ঘটিয়ে মায়ের নাম ঠোঁটে এসে গেল। কি ভুল। কিন্তু তনিমাকে “ঋতু” নামক মহিলার আসল পরিচয় কি করে দেয়। এযে এক অবৈধ চাহিদা, এক অবৈধ কামনা।
কামনার জ্বালা ততখনে আদির মাথা থেকে উবে গেছে। তনিমা বিছানায় উঠে বসে ওর দিকে আহত চাহনি নিয়ে তাকিয়ে জিজ্ঞেস করে, “এই ঋতু কে, আদি?” আদি চুপ। তনিমা আহত কণ্ঠে ওকে, “আমি তোকে সত্যি ভালবেসে ছিলাম রে আদি।” হয়ত আদিও একটু ভালবেসেছিল তনিমাকে কিন্তু সেই ভালোবাসা শুধু ওর মাকে কাছে পাওয়ার জন্য। নিস্তব্দ আদিকে মাথা নিচু করে বসে থাকতে দেখে তনিমা আরো বেশি ক্রুদ্ধ হয়ে যায়। দাঁতে দাঁত পিষে নিজের জামা কাপড় পরে ওকে বলে, “তোর মুক চেহারা অনেক কিছু বলে দিচ্ছে। এই ঋতুকে তাহলে আমার থেকে বেশি ভালবাসিস আর আমি এতদিন জানতে পারিনি? আর কোনোদিন আমার কাছে আসবি না।”
[Image: 20210115-150253.jpg]
[+] 9 users Like pinuram's post
Like Reply
#4
তনিমা চোখের জল মুছতে মুছতে কামরা ছেড়ে বেড়িয়ে যায়। আদি চুপচাপ কঠিন লিঙ্গ হাতের মুঠির মধ্যে ধরে একটা সিগারেট জ্বালিয়ে বিছানার ওপরে শুয়ে পরে। হটাত ওর কি হয়ে গেল? শেষ পর্যন্ত নিজের মায়ের সাথে যৌন সঙ্গমের স্বপ্ন দেখে ফেলল। ভালোই হল একদিকে এতদিন এক স্বপ্নের ঘোরে ছিল সেটা কেটে গেল। যদি বিয়ের পরে এই কান্ড ঘটে যেত তাহলে তনিমা বুঝতে পেরে যেত “ঋতু” নামক মহিলার আসল পরিচয় তখন আদি বড় বিপদে পরে যেত। দুর্নাম রটে যেত, চারদিকে ঢিঢি পরে যেত ওর এই অবৈধ বাসনার।

ফ্লাটের নীচে দাঁড়িয়ে মায়ের অপেক্ষা করতে করতে মনে মনে হেসে ফেলে আদি। এই ভাব্ব্যাক্তিকে মনস্তাতিকেরা বলে ওডেপিয়াস কমপ্লেক্স, হয়ত একটু আধটু সব পুরুষের মনের কোন এক গহীন কোনে এই সুপ্ত বাসনা জাগে। সবাই বলে মানুষের দেহ নাকি পঞ্চভূতে সৃষ্টি, মৃত্যুর পরে সবাইকে সেই পঞ্চভূতে বিলীন হয়ে যেতে হয়। গাছের পাতা মাটি থেকে রস আস্বাদন করে তারপরে এক সময়ে ঝড়ে পরে মাটির সাথেই মিশে যায়। যেখান থেকে জন্ম হয়েছে সেখানে বিলীন হয়ে যাওয়ার এই প্রক্রিয়া তাহলে এই প্রকৃতির সর্বত্র বিদ্যমান। কিন্তু নিজের জন্মদাত্রী মাকে এইভাবে ভালোবাসা আর এই চোখে দেখা, সেটা সমাজের চোখে এক ইতর অবৈধ কামনা ছাড়া আর কিছু নয়। তবে ঋতুপর্ণার মতন সুন্দরী লাস্যময়ী তীব্র যৌন আবেদনকারী মা থাকলে যেকোন পুত্রের এই জটিল ভালোবাসার মনোভাব জেগে উঠতে বাধ্য।
মা, ঋতুপর্ণা, নামেই এক ভরা ভাদ্রের মাদকতা ছড়িয়ে। বিশেষ করে ঢল নেমে আসা ঘন কালো রেশমি চুল আর পুষ্ট লাল রসালো নিচের ঠোঁটের নিচের কালো তিল। বাবা আদর করে ডাকত “ঋতু”। বলা বাহুল্য সুন্দরী, ভরা ভাদ্রের ভরা নদীর মতন দেহের গঠন। কাছেই একটা স্কুলে নাচের টিচার, তাই আটত্রিশেও ভরা যৌবন ধরে রাখতে সক্ষম হয়েছে, নধর দেহপল্লবে বিশেষ টোল খেতে দেয়নি। হাটার ছন্দে বাঁকা পিঠের মাঝ থেকে দোল খায় সাপের মতন বেনুনি, ভারী নিতম্ব চলনের ফলে দোল খায় আর সবার বুকের রক্ত ছলকে ওঠে। নিতম্বের সাথে সুডৌল স্তন জোড়া বেশ মনোহর, সবার দৃষ্টি আকর্ষণ করে। পেটের কাছে স্বল্প মেদ, নরম তুলতুলে পেটের মাধুর্য বেশি করে বর্ধিত করে দেয়। শাড়ি কুঁচি নাভির বেশ নীচেই থাকে তাই সুগভীর নাভির দর্শন পাওয়া যায়।
কারুর চোখে অপ্সরা না হলেও আদির চোখে ওর মা, ঋতুপর্ণা বিশ্বের সব থেকে সুন্দরী নারী, ওর হৃদকামিনী। সাজে আধুনিকা, তবে শাড়ি আর সালোয়ার কামিজ ছাড়া অন্য কোন পোশাকে এই শহরে বের হয় না। বাইরে বেড়াতে গেলে অন্য কথা, তখন জিন্স, টপ স্কারট ইত্যাদি পরে। এখন চোখে কাজল পরে, ডিভোর্সের পপ্রে শাঁখা পলার ব্যাবহার নেই, বাম হাতের কব্জিতে একটা সোনায় বালা আর অন্য কব্জিতে দামী ঘড়ি ছাড়া আর কিছু পরে না। তবে সোনার গয়না, মুক্তোর গয়না ইত্যাদিতে বেশ শখ আছে মায়ের।
সাজের বাহার একটু খোলামেলা, হয়ত নাচের টিচার বলে মাদকতা আর যৌন আবেদন ওর মায়ের শরীরে আনাচে কানাচে উপচে পড়ছে আর পোশাক আশাকেও সেই মাদকতা ছড়িয়ে থাকে। শাড়ি পড়লে কুঁচি নাভির বেশ নীচে বাঁধে ওর মা ঋতুপর্ণা। কাঁধের থেকে আঁচল কোনোদিন ঢলে পরে না তবে মাঝে মাঝে একটা দড়ির মতন দুই সুগোল স্তনের মাঝ দিয়ে কাঁধের ওপর দিয়ে পেঁচিয়ে যায় আর তখন ছোট চাপা ব্লাউজে ঢাকা স্তন যুগল ঠিকরে সামনের দিকে উঁচিয়ে আসে। মা সব সময়ে হাত কাটা না হলেও ছোট হাতার ব্লাউজ পরে, যার ফলে মসৃণ কামানো বগলের দর্শন পাওয়া যায়। সালোয়ার কামিজ গুলো বেশ চাপা, নধর তীব্র যৌন আবেদন মাখা শরীরের সর্ব অঙ্গ প্রত্যাঙ্গের ছবি অনায়াসে ফুটে উঠে। বাইরে শাড়ি সালোয়ার পড়লেও বাড়িতে আধুনিক খোলামেলা পোশাক পরে। বেশির ভাগ পাতলা ছোট স্লিপ গুলো হাঁটু অবধি অবশ্য সেইগুলো রাতের শোবার সময়ে পরে। এমনিতে সিল্কের মাক্সি না হলে ট্রাকপ্যান্ট আর টপ, মাঝে মাঝে ফ্রিল পাতলা চাপা শার্ট আর লম্বা স্কারট। নাচ শেখানোর সময়ে সবসময়ে সালোয়ার কামিজ পরে ওর মা।
টানাটানা মায়াবী কালো চোখে কারুর দিকে তাকালে সেই পুরুষ কথা বলতে ভুলে যায়। বাজারে দোকানিরা ইচ্ছে করেই দাম একটু চড়িয়ে বলে প্রথমে যাতে ওর রূপসী সুন্দরী মা একটু দরদাম করে আর বেশি ক্ষণ ওদের সামনে দাঁড়িয়ে থাকে, তবে ওই ভীষণ মাদকতাময় রূপের ছটায় কুড়ি টাকার জিনিস দরদাম করে দশ টাকায় নামিয়ে আনে। আদি ইচ্ছে করেই মায়ের পেছনে দাঁড়িয়ে দোকানির লোলুপ দৃষ্টি উপভোগ করে না যে তা নয়। নিজেদের গাড়ি আছে, তবে গাড়ি খারাপ হয়ে গেলে মাঝে মাঝে বাসে অথবা ট্যাক্সিতে চাপতে হয় ওদের। ট্যাক্সি পেতে ওদের আজ পর্যন্ত অসুবিধে হয়নি। বাসে চাপলে মায়ের জন্য চাপার জায়গা ঠিক হয়ে যায় কিন্তু তারপরে আর মাকে খুঁজে পাওয়া যায় না। চারপাশে বোলতার মতন পুরুষেরা ছেঁকে ধরে, কেউ এইপাশ থেকে ধাক্কা মারে কেউ ওইপাশ থেকে ধাক্কা মারে। অবলা সুন্দরী মাকে সেই সময়ে আগলে নিয়ে যেতে হয়। একটু ধাক্কা মাঝে মাঝে সহ্য করে নেয় মা, হয়ত মনে মনে উপভোগ করে, সেটা সঠিক জানা নেই।
ক্লাস টুয়েল্ভ পড়া শেষে বাড়ি ফিরে মাকে কাছে পায়। এতদিন হোস্টেলে থেকে পড়াশুনা করেছে, মায়ের সান্নিধ্য শুধু মাত্র ওই ছুটির কয়েক মাস ছাড়া আর বেশি কিছু পায়নি। তবে পাহাড়ি স্কুলে পড়ার দরুন ওদের ছুটি শুধু মাত্র শীতকালে হত, আর পুজোর সময়ে কয়েকদিনের ছুটি পড়ত। বাকিদের যখন গরমের ছুটি হত তখন আদি স্কুলে, পুজোর সময়ে কোন সময়ে বাবার কাছে কাটাতে হত। শীত কালেও সেই এক, কোন সময়ে বাবা হোস্টেলে এসে ওকে নিয়ে সোজা মুম্বাই। এক মাস বাবার সাথে কাটিয়ে কোলকাতা মায়ের কাছে।
মায়ের জোরাজুরিতে ইঞ্জিনিয়ারিং পড়তে ঢুকেছিল তাই কলেজে পড়ার সময়ে সব সময়ে মায়ের কাছেই থাকতে পারত। হয়ত মা সেটা চেয়েছিল, এতদিন ছেলেকে দুর করে রেখে আর দূরে সরিয়ে রাখতে মন চায়নি মায়ের। মাকে একা দেখে বড় দুঃখ হত আদির। মন প্রান দিয়ে মায়ের শূন্যতা ভরিয়ে দিতে তৎপর হয়ে উঠত। মেধাবী ছাত্র আদি মাকে খুশি করার জন্য কলেজের প্রথম বর্ষে দুর্দান্ত রেসাল্ট করল। মা খুশি কিন্তু সেই হাসি নেই মায়ের মুখে যেটা অনেকদিন আগেই হারিয়ে গেছে। একাকিত্ত দুর করার জন্য খালি সময়ে মায়ের সাথে গল্প করা। মা এখন চকোলেট খেতে ভালোবাসে তাই কলেজ ফেরত কোনোদিন ক্যাডবেরি কিনে আনত। মা ছেলে মিলে টিভির সামনে বসে চকোলেট খেত আর সারাদিনের গল্পে মেতে উঠত। মাঝে মাঝে মাকে নিয়ে কেনাকাটা করতে বের হত, ধীরে ধীরে কলেজের সাথীদের সাথে ঘুরে বেড়ানোর সময় কমিয়ে মায়ের সাথে বেশি সময় কাটাতে শুরু করে দিল। অবশ্য মায়ের নিজের স্কুল থাকে তারপরে আবার বাড়িতে নাচের ক্লাস নেয়। মায়ের হাতে যতটুকু সময় থাকত সেটা আদির জন্যেই থাকত। সেই দুরত্ত ধীরে ধীরে কেটে যায় আর মায়ের সাথে মা ছেলের সম্পর্কের চেয়ে এক প্রিয় সঙ্গিনীর সম্পর্ক স্থাপন হয়ে যায়। মা ওকে বলত, ছেলেরা বড় হয়ে গেলে আর ছেলে থাকে না, তখন বন্ধু হয়ে যায়।
মাঝে মাঝেই আচমকা রান্নাঘরে মাকে জড়িয়ে ধরে ঘাড়ে মুখ গুঁজে দিত। নাচের পরে মায়ের গায়ের গামের সাথে মিষ্টি মাদকতা ময় এক সুবাস ওকে এক ভিন্ন জগতে নিয়ে যেত। নরম পেটের ওপরে শুরশুরি দিয়ে মাকে উত্যক্ত করে দিত মাঝে মাঝে। অজান্তেই মাঝে মাঝে মাকে জড়িয়ে ধরার সময়ে ওর বারমুডার নীচে শুয়ে থাকা লিঙ্গ পুরুষ্টু নধর সুডৌল নরম পাছার খাঁজে গেঁথে যেত। মাঝে মাঝে আদির হাত মাকে আলিঙ্গন করার সময়ে পেটের নীচে নেমে যেত ঠিক নাভির ওপরে। মাঝে মাঝে ওর দুরন্ত হাত দুটো উপরে উঠে আসত ঠিক মায়ের সুউন্নত নিটোল কোমল স্তনের ঠিক নীচে। মাঝে মাঝে মাকে জড়িয়ে ধরে গালে চুমু খাওয়ার সময়ে মায়ের নিটোল স্তন যুগল ওর প্রসস্থ ছাতির ওপরে লেপটে যেত। মায়ের শরীরের উত্তাপ নিজের শরীরে মিশিয়ে নিয়ে মাকে আদর করে দৌড়ে কলেজের জন্য বেড়িয়ে পরত। ছেলে খেলার  আর মায়ের স্নেহের স্পর্শ ভেবে এই নিবিড় আলিঙ্গন নিয়ে কেউই মাথা ঘামায়নি।
হোস্টেলে থাকতে বড় ক্লাসে পড়ার সময়ে কোনোদিন দুধ খায়নি কিন্তু মা ওকে জোর করে খাওয়াবেই। মায়ের ওই কাতর আবেদন, “বাবা একটু দুধ খেয়ে যা।” শুনে আদি উপেক্ষা করতে পারত না তাই হাত থেকে গেলাস নিয়ে এক ঢোঁকে কিছুটা দুধ গিয়ে মায়ের গায়ে মুখ মুছে বেড়িয়ে যেত। এইভাবে কোন না কোন আছিলায় মায়ের গায়ের গন্ধ, মায়ের নরম ত্বকের ছোঁয়া, মায়ের কোমল শরীরের ছোঁয়া, মায়ের ঘন রেশমি চুলের ছোঁয়া উপভোগ করত আদি। এই সব উপভোগ করতে করতে কখন মাকে নিজের সঙ্গিনীর মতন দেখতে শুরু করে দিয়েছিল সেটা আর খেয়াল নেই। মাঝে মাঝেই মায়ের অনুপস্থিতিতে মায়ের ঘরে ঢুকে মায়ের কাপড় চোপড় নিয়ে নাকে ঘষে গায়ের গন্ধ নিত। এটা কি ওর বিকৃত কামুক মস্তিস্কের লক্ষন না অসীম তৃষ্ণা মাখা ভালোবাসা, জানা নেই আদির।
পকেট থেকে সিগারেট প্যাকেট বের করে দ্বিতীয় সিগারেট ধরায়। ঘড়ি দেখল আদি, সন্ধ্যে সাতটা বাজে, কতক্ষণ লাগে মায়ের সাজতে? সেই ছ’টা থেকে সাজতে বসেছে, জিজ্ঞেস করলেই একটু ঝাঁঝিয়ে উত্তর দিয়েছিল, “মেয়েদের সাজতে একটু দেরি হয়, বুঝলি।” এরপরে বৃষ্টি শুরু হয়ে যাবে, রাস্তা ঘাটে জ্যাম লেগে যাবে, গাড়ি চালাতে খুব অসুবিধে হবে। এই বৃষ্টি মাথায় করে নিয়ে পুজোর বাজার করতে বের হতে হবে।
[Image: 20210115-150253.jpg]
[+] 5 users Like pinuram's post
Like Reply
#5
পর্ব দুই।

বাথরুম থেকে একটা সাদা তোয়ালে জড়িয়ে বেড়িয়ে আসে, উদ্ভিন্ন যৌবনা, রূপসী ঋতুপর্ণা। ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে ফর্সা গোলগাল দেহের দিকে একবার ভালো করে নজর দেয়। ঘন কালো রেশমি এলোমেলো চুল ওর সুন্দর গোল মুখের চারপাশে ইতস্তত ছড়িয়ে। ওকে দেখতে মোটেই আটত্রিশ বলে মনে হয় না, যদিও একটু বয়স হয়েছে বোঝা যায় কিন্তু একেবারে আটত্রিশ কেউ মানবে না। চেহারা এখন কচি ফুলের মতন, গাল দুটো গোলাপি, মাখনের মতন গায়ের রঙ। কোমল নিটোল উন্নত কুঁচ যুগল দেখে মনে হয় মধুর রসের মধুভান্ড। উপরিবক্ষে অতি ক্ষুদ্র জলের ফোঁটা ঘরের আলোয় ঝিকিমিকি করছে। তয়ালেটা ওর পাছার ঠিক নীচে এসে শেষ হয়ে গেছে। তোয়ালের নীচ থেকে নেমে এসেছে পুরুষ্টু মসৃণ রোমহীন কদলী কান্ডের ন্যায় দুই জঙ্ঘা। এতই পুরুষ্টু যে দুই জঙ্ঘার মাঝে একটা ঘাসের পাতা গলতে পারবে না। সুগোল কোমল নিতম্ব জোড়ার দুলুনি দেখে পুরুষের মস্তিস্ক বিভ্রম হয়ে যায়।
নিজেকে দেখে নিজের কেমন লাগে, কচি দুষ্টু মেয়ের মতন চোখ পাকিয়ে ঠোঁট বেঁকিয়ে আয়নার প্রতিচ্ছবিকে মৃদু বকুনি দিয়ে তোয়ালে খুলে ফেলে শরীর থেকে। ভারী স্তন জোড়া সামনের দিকে উঁচিয়ে। দুই স্তন হাতের মধ্যে নিয়ে একটু টিপে টিপে দেখে নেয়। হাল্কা বাদামী স্তন ব্রন্তের মাঝে ফুটে ওঠা গাড় বাদামী রঙের স্তনাগ্র ঠাণ্ডা জলের পরশে বেশ শক্ত হয়ে গেছে। তোয়ালে দিয়ে স্তনের ওপরের জলের ফোঁটা গুলো মুছে নেয়। দুই পেলব ঊরুর মাঝে ভিজে ভিজে ঠেকে। ঊরুসন্ধি কোমল রেশমি যোনিকেশে আবৃত। শিশির ভেজা ঘাসের মতন যোনি কেশ চকচক করছে। তোয়ালে দিয়ে যোনি বেদি আর যোনিকেশ মুছতে মুছতে শরীরের রক্তে আগুন লেগে যায়। তোয়ালে দিয়ে যোনিচেরা ডলে দেয় আস্তে করে। তিরতির করে কেঁপে ওঠে লাস্যময়ী রমণীর নধর দেহপল্লব। আয়নায় নিজেকে দেখে ঠোঁট কুঁচকে বকে দেয় ঋতু, “কি  করছিস তুই?” ওর নগ্নতা উপভোগ করার জন্য আশেপাশে কেউ নেই তাই মনের আনন্দে নিশ্চিন্ত বিছানার ওপরে তোয়ালে ছুঁড়ে দিয়ে নগ্ন হয়েই আলমারির দিকে হেঁটে যায়। ছেলে আগেই নীচে চলে গেছে গাড়ি বের করতে আর নিজের ঘর ভেতর থেকে ল্যাচ আটকানো। নিজের তীব্র যৌন আবেদনে মাখামাখি নগ্নতা বেশ উপভোগ করে সুন্দরী লাস্যময়ী ঋতুপর্ণা।
আলমারি খুলে কি পরবে কি পরবে ঠিক করে উঠতে পারে না। এক জোড়া কালো ছোট ব্রা আর প্যান্টি বের করে আগে। শাড়ি না সালোয়ার, যেরকম ঝড় উঠেছে একটু পরেই বৃষ্টি শুরু হয়ে যাবে। শাড়ি পড়লে ভিজে একসা, ভিজে শাড়ি পরে ভালো ভাবে হাঁটাচলা করা যাবে না। যদিও গাড়ি করেই যাবে তবে কেনাকাটা করতে রাস্তায় নামতে হবেই। কালো ব্রা পরবে না গোলাপিটা পরবে। অবশ্য মাখন রঙের ত্বকের সাথে কয়েক দিন আগে কেনা গাড় নীল রঙের ব্রা প্যান্টি বেশ মানাবে। যদিও এই ক্ষুদ্র অন্তর্বাসে ওকে দেখার কেউ নেই, সত্যি কি নেই? আপন মনে হেসে ফেলে ঋতুপর্ণা। হাল্কা হাসিতে স্তনের ওপরে হিল্লোল দেখা দেয়। ছোট নীল রঙের প্যান্টিটা পায়ে গলিয়ে কোমর পর্যন্ত টেনে আনে। পেছনের দড়িটা সত্যি নেই, দুই পুরুষ্টু সুগোল পাছার খাঁজে হারিয়ে গেছে, কোমর বন্ধনীটাও খুব পাতলা একটা দড়ির আকারে। কেনার সময়ে একদম বুঝতে পারেনি ঋতুপর্ণা যে প্যান্টিটা এত ছোট। সামনের দিকে ছোট ত্রিকোণ কাপড় কোনরকমে ওর ফোলা নরম যোনি দেশ ঢেকে রেখেছে। প্যান্টিটা ভালো করে টেনে ধরে যোনির সাথে। মসৃণ কাপড় একটু খানি যোনি চেরার ভেতরে ঢুকে যায়। সদ্য স্নাত শিক্ত যোনি পাপড়ি সঙ্গে সঙ্গে ওর প্যান্টির খানিকটা ভিজিয়ে দেয়। ঊরুসন্ধিতে তিন আঙ্গুল বুলিয়ে সমান করে নেয় প্যান্টি। তারপরে ব্রা খানি হাতে ধরে এদিক ওদিকে দেখে। কেনার পরে আর পরা হয়নি। কাপ দুটো বেশ ছোট, ওর ভারী নিটোল সুডৌল স্তনের অর্ধেকটাই ঢাকা থাকবে, তাই যথেষ্ট। আশঙ্কার সাথে একটু হেসে ফেলে ঋতুপর্ণা, স্তনাগ্র যদি ফুটে উঠে তাহলে হয়ত ব্রার কাপ ছাড়িয়ে বেড়িয়ে আসতে পারে। ছি ছি না না, ব্রার কাপের মধ্যে ভালো করে স্তনাগ্র গুঁজে চেপে দেয়।
আলমারি থেকে গাড় নীল রঙের একটা সালোয়ার কামিজ বের করে নেয়। এদিক ওদিক ঘুরিয়ে ফিরিয়ে দেখে, পছন্দ হয় না। কয়েক মাস আগে ছেলের পছন্দের একটা ময়ূরী সবুজ রঙের সুন্দর সালোয়ার কামিজ কিনেছিল সেটা বের করে নেয়। কামিজ পরে নিজেকে একবার ভালো করে আয়নায় দেখে। কামিজ যেন ওর দেহের সাথে লেপটে গেছে। সামনের দিকে গলার কাছে গভীর খাঁজ, ভারী বক্ষ বিভাজনের বেশ খানিকটা উপচে বেড়িয়ে এসেছে। একটু লজ্জা লাগে যদিও কিন্তু তারসাথে একটু লুকোচুরির খেলা দেখাতে বেশ ভালো লাগে। স্তনের সাথে মিশে গেছে গায়ের কাপড়, পেটের সাথে লেপটে গেছে মসৃণ পোশাক। কোমরের নীচ থেকে বেশ বড় ঘেড় তবে ফোলা পুরুষ্টু নিতম্বের বেশ খানিকটা কামিজের চাপে উপচে বের হয়ে যায়। সালোয়ার পরবে না একটা এই রঙের লেগিন্স পরবে ঠিক করে উঠতে পারে না। শেষ পর্যন্ত সুতির ঢিলে সালোয়ারের চেয়ে চাপা লেগিন্স পরে নেয়। টানটান চাপা লেগিন্স ওর কোমর থেকে পায়ের গোড়ালি অবধি ত্বকের সাথে রঙের মতন মিশে যায়। দেহের প্রত্যকের অঙ্গের আঁকিবুঁকি চাপা পোশাকের ভেতর থেকে ঠিকরে বেড়িয়ে আসে। নিজেকে দেখে একটু লজ্জা পেয়ে যায় ঋতুপর্ণা।
আয়নার সামনে একটা টুল নিয়ে বসে চুল আঁচড়াতে আঁচড়াতে আর প্রসাধনী সারতে সারতে আপন মনে গুনগুন করে ওঠে এক গানের কলি।
“এই রাত তোমার আমার, এই চাঁদ তোমার আমার শুধু দুজনার...
এই রাত শুধু যে গানের এইখন এ দুটি প্রানের কুহু কূজনের...
এই রাত তোমার আমার...” 
কার কথা ভাবছে ঋতুপর্ণা? সুভাষ, প্রদীপ না অন্য কেউ? শান্তিনিকেতনের প্রান্তিকে বেশ সচ্ছল বাড়ির মেয়ে ছিল ঋতুপর্ণা। স্কুলে পড়তে পড়তে পাড়ার সুভাষের প্রেমে পরে যায়। খুব ছোটবেলায় বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে এই মহানগরে চলে আসে সুভাষ আর ঋতুপর্ণা। ঋতুপর্ণা তখন সবে স্কুলের গন্ডি পেরিয়েছে আর সুভাষ সবে একটু আধটু ফটোগ্রাফি করে। সুভাষ বয়সে বেশ বড় ছিল, কিন্তু প্রেমে মজে মন ঋতুপর্ণাকে তখন দেখে কে। তখন সুভাষের বয়স ছিল চব্বিশ আর ঋতুপর্ণা ওর চেয়ে আট বছরের ছোট। সুভাষ ছবি তুলতে ভালবাসত, ফটোগ্রাফার হওয়ার স্বপ্ন নিয়ে এই মহানগরে এসেছিল ওরা। খুব ছোট একটা এক কামরার বাড়িতে ভাড়া থাকত। সেই সময়ে আদিকে এই পৃথিবীতে আনার কোন রকমের প্রকল্পনা ছিল না। কিন্তু দুই বছর পরে এক শীতের রাতে ভীষণ ভালোবাসার ফলে আদি ওর গর্ভে চলে আসে। এক ছেলের পরে আর সন্তান ধারন করেনি, পরে আর হয়ে ওঠেনি কারন ওর ডিম্বাশয়ে একটা ফাইব্রয়েড হয়েছিল। ছেলের জন্মের পরে ওদের ভাগ্য খুলে যায়। ফ্যাশান আর ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফিতে সুভাষ নাম করে ফেলে। আগে সুভাষ যেখানে যেত ওকে সঙ্গে নিয়ে যেত তাই ছোটবেলা থেকে ছেলেকে হোস্টেলে পাঠিয়ে দিয়েছিল পড়াশুনা করার জন্য। এদিক ওদিক ঘুরে বেড়ান বেশিদিন ভালো লাগেনি ওর তাই মহানগরে ফিরে একটা বড় ফ্লাট কেনে। সুভাষ প্রায় বাড়িতে থাকত না, তাই সময় কাটানোর জন্য ঋতুপর্ণা আবার পড়াশুনা শুরু করে দেয়। ছোট বেলা থেকে নাচ শিখত, নাচের খুব শখ ছিল ওর। পড়াশুনার সাথে সাথে নাচ শিখে নেয় আর তারপরে কাছের একটা স্কুলে নাচের টিচারের চাকরি পেয়ে যায়।
তারপরে একদিন জানতে পারে সুভাষের কোন মডেলের সাথে এফেয়ার চলছে। প্রথমে বিশ্বাস করেনি, কিন্তু একদিন দুপুরে বাড়ি ফিরে দেখে দরজা খোলা। ঘরে ঢুকে দেখে, নগ্ন সুভাষ এক কচি মডেলের ওপরে শুয়ে। মেয়েটার দুইপা  সুভাষের কাঁধের ওপরে আর সুভাষের লিঙ্গ ভিম গতিতে সেই কচি মেয়েটার যোনির ভেতরে আসা যাওয়া করছে। সেই দৃশ্য দেখে চুপচাপ মাথা ধরে বসে পরে ঋতুপর্ণা। ওর যাওয়ার কোন জায়গা ছিল না তাই চুপচাপ রান্না ঘরে ঢুকে যায় চা বানাতে। রান্না ঘরের খুটখাট আওয়াজ শুনে সুভাষ একটা তোয়ালে জড়িয়ে বেড়িয়ে এসে ঋতুপর্ণাকে দেখে হতবাক অয়ে যায়। নিজের ভুলের ক্ষমা চেয়ে অনেক কিছুই সাফাই গায়, কিন্তু ঋতুপর্ণা কিছুই শুনতে নারাজ। ছেলের ঘরে ঢুকে দরজা বন্ধ করে গলায় দড়ি দিতে গিয়েছিল। বড় ধাক্কা পেয়েছিল সেইদিন স্বামীর বিশ্বাসঘাতকতায়। কিন্তু ছেলের কথা ভেবে আর আত্মহত্যা করা হল না, এক কাপড়ে ঘর থেকে বেড়িয়ে যেতে চেয়েছিল কিন্তু সুভাষ ওকে আটকে নিজেই বেড়িয়ে যায়। তখন ছেলে সবে মাত্র ক্লাস এইটে পড়ে। ডিভোর্সের পরে সুভাষ মুম্বাই চলে যায় আর ঋতুপর্ণা কোলকাতায় থেকে যায়।
স্বামীর সাথে বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পরে জগতের সব পুরুষের প্রতি এক অনিহা জেগে ওঠে ঋতুপর্ণার বুকে। পুরুষ মানেই একটা লিঙ্গ যে শুধু মাত্র নারীর যোনি খোঁজে নিজেকে গুঁজে দেওয়ার জন্য। নারী যেন এক কামক্ষুধা নিবৃত করার যৌন সাধন। স্কুল শেষে ছেলেকে আর দূরে রাখতে চায়নি, পাছে ছেলে বাবার কাছে চলে যায় সেই ভয়ে। জোর করে ইঞ্জিনিয়ারিঙের জন্য ছেলেকে তৈরি করল। কলেজে উঠল আদি, ছেলে আর সেই ছোট নেই। ছেলেকে কাছে পেয়ে, ধীরে ধীরে পুরুষের প্রতি এতদিনের অনিহা কেটে যায়।
একদম পাগল ছেলে। চোখের কোলে কাজল আঁকতে আঁকতে নিজের মনেই হেসে ফেলে ঋতুপর্ণা। মাঝে মাঝে এত জোরে জড়িয়ে ধরে যে নিঃশ্বাস নিতে কষ্ট হয় কিন্তু সেই যাতনা বড় ভালো লাগতে শুরু করে। মায়ের স্নেহ আর ছেলের ছেলে খেলা বড় মধুর বলে মনে হয়। ছেলে বড় হয়ে গেছে, পুত্রের চেয়ে ওর মাঝে এক সুহৃদ বন্ধুর সন্ধান পায়।
উদ্ভিন্ন যৌবন ভরা দেহে পুরুষের আকাঙ্খা, বুকের মাঝে অসীম তৃষ্ণা আবার মাথা চাড়া দিয়ে ওঠে। পুরুষের ছোঁয়ার আকাঙ্খায় ওর হৃদয় মাঝে মাঝেই হুহু করে জ্বলে ওঠে। এতদিনে বহু পুরুষ সঙ্গী ওর সান্নিধ্য পাওয়ার আশায় হাঁ করে চেয়ে থেকেছে। কাউকেই সেই রকম প্রশ্রয় দেয়নি। গাড়ি কেনার খুব ইচ্ছে, ছেলে বড় হয়েছে এইবারে একটা বাইক কিনে দিতে হয় ওর জন্য, কিন্তু গাড়ি হলে আরো ভালো হয়। তারপরে একদিন ব্যাঙ্কে গিয়ে দেখা হয় ব্যাঙ্কের ম্যানেজার প্রদীপ বিশ্বাসের সাথে। কিছুদিনের মধ্যেই বিপত্নীক প্রদীপের সাথে ওর ঘনিষ্ঠতা বেড়ে ওঠে। এই সুপ্ত প্রেম ছেলেকে আড়ালে রেখেই হয়ে যায়। মাঝে মাঝেই স্কুল থেকে এক ঘণ্টার ছুটি নিয়ে প্রদীপের সাথে দেখা সাক্ষাৎ হতে শুরু করে। ঋতুপর্ণা ভীষণ রূপসী আর লাস্যময়ী, পাশে বয়স্ক প্রদীপকে দেখে ওর কানে মাঝে মাঝে ভেসে আসে লোকজনের কুটকাচালি, বাঁদরের গলায় মুক্তোর মালা। ব্যাঙ্ক থেকে লোন নিয়ে মারুতি আল্টো কেনে, অর্ধেকের বেশি টাকা প্রদীপ উপহার হিসাবে দিয়েছিল ওকে।
একদিন দুপুরে প্রদীপের সাথে লাঞ্চ করে ঋতুপর্ণা, সেদিন প্রদীপ নিজের মনের কথা ওকে খুলে বলে। সঠিক উত্তর দেওয়ার জন্য একটু সময় চেয়ে নেয় ঋতুপর্ণা। ছেলে বড় হয়েছে, কলেজে পড়ছে, এই সময়ে মাকে প্রেম করতে দেখলে কি ভাববে? সম্প্রতি ছেলের সাথে যে নিবিড় বন্ধুত্তের সম্পর্ক গড়ে উঠেছে সেই সম্পর্কে কোন মতে চিড় ধরাতে চায় না। ফাটল ধরলেই মা ছেলে দুইজনের জীবন খানখান হয়ে যাবে সেটা নিশ্চিত। হৃদয় মানলেও শরীর যে আর মানে না, একটু  ছোঁয়া একটু বুকের ওপরে কারুর উত্তাপ পাওয়া। ভাদ্রের ভরা যৌবনে প্লাবিত উলঙ্গ দেহকে কোন পুরুষের হাতে নিপীড়িত করে দেওয়ার প্রবল ইচ্ছে দেখা দেয় ঋতুপর্ণার বুকের মাঝে।
কয়েকদিন পরে সেই তীব্র যৌনআকাঙ্খা প্রদীপ পূরণ করে। লাঞ্চের পরে স্কুল থেকে ছুটি নিয়ে প্রদীপের সাথে বেড়িয়ে পরে। গল্পে কথায় প্রদীপ ওকে নিজের বাড়িতে নিয়ে যায়। অজান্তেই প্রদীপের বাহুপাশে ঢলে পরে ঋতুপর্ণা, ওর ভরা দেহপল্লব হুহু করে জ্বলে ওঠে কামাগ্নির তপ্ত লেলিহান শিখায়। প্রদীপ আর ঋতুপর্ণা দেহের তৃষ্ণা মেটাতে একে ওপরের কাছে ধরা দেয়। এরপরে মাঝে মাঝেই ওদের এই দেহের মিলন ঘটে। কিন্তু ছেলেকে এই বিষয়ে কিছুই জানানো হয়নি। মাঝে মাঝে ভাবে এক বার ছেলেকে সব কথা খুলে জানাবে। প্রদীপ বারেবারে ওকে বিবাহের প্রস্তাব দেয়, কিন্তু ঋতুপর্ণার কিছুতেই মনের দ্বন্দ কাটিয়ে উঠতে পারে না।
[Image: 20210115-150253.jpg]
[+] 7 users Like pinuram's post
Like Reply
#6
একদিন খাবার টেবিলে শেষ পর্যন্ত আদিকে বলেই ফেলল ওর মনের কথা, “হুম একটা কথা বলার ছিল তোর সাথে?” খাবার থালা থেকে মুখ উঠিয়ে মায়ের দিকে তাকিয়ে থাকে আদি। ওর পাতে ভাত বেড়ে দিতে দিতে বলে, “মিস্টার প্রদীপ বিশ্বাস ওই ব্যাঙ্কের ম্যানেজার বুঝলি, অনেকদিন ধরেই আমাদের লাঞ্চে নিমন্ত্রন করছে। ভাবলাম একবার গেলে কেমন হয়।”

আদি ভাত খুঁটতে খুঁটতে বলে, “হটাত ব্যাঙ্কের ম্যানেজারের সাথে তোমার কোথায় দেখা হল?”
ওর পাতে ডাল দিতে দিতে বলে, “যে ব্যাঙ্ক থেকে লোন নিয়েছি সেই ব্যাঙ্কের ম্যানেজার।”
আদি ভাত মাখতে মাখতে প্রশ্ন করে, “আচ্ছা বেশ, তা কবে কোথায় নেমন্তন্ন করেছেন মিস্টার বিশ্বাস?”
ঋতুপর্ণা উত্তর দেয়, “না মানে সেইরকম ভাবে সঠিক কিছু বলেনি তবে যে কোন একদিন।”
বড় অবাক হয়ে যায় ছেলে, ওর মুখের দিকে হাঁ করে তাকিয়ে প্রশ্ন করে, “নেমন্তন্ন করেছে আবার কোন তারিখ বলেনি মানে?”
ঋতুপর্ণার গলা শুকিয়ে আসে ছেলের প্রশ্ন শুনে, ছোট একটা ঢোঁক গিলে আমতা আমতা করে বলে, “মানে এই রেস্তুরেন্তে লাঞ্চের নেমন্তন্ন, বাড়িতে নয়।”
ছেলে মনে হয় কিছু আঁচ করতে পেরেছে। মায়ের চোখের ওপরে চোখ রেখে জিজ্ঞেস করে আদি, “বাড়িতে নয় একটা রেস্তুরেন্তে লাঞ্চের নেমন্তন্ন।” কিছুক্ষণ বিড়বিড় করে মিচকি শয়তানি হেসে বলে, “হুম আচ্ছা যাওয়া যাবে।”
তারপরে খাওয়া শেষে হাত ধুতে বাথরুমে ঢুকে মাকে পেছন থেকে আস্টেপিস্টে জড়িয়ে ধরে কানে কানে বলে, “কে এই প্রদীপ, যার সাথে একাকী লাঞ্চে যেতে চাইছ?” প্রশ্নটা হয়ত কিছুটা মজার ছলে কিছুটা উৎকণ্ঠায় করেছিল ওর ছেলে।
ছেলের হাত ওর পেটের ওপরে, পাতলা মাক্সির ওপর দিয়েই নাভির চারপাশের নরম কঠিন আঙ্গুল দিয়ে মাংস টিপে আদর করে দেয়। সেই অনুভুতি ঋতুপর্ণাকে এক অসীম নিরাপত্তার ভাললাগায় ভরিয়ে। ছেলের কঠিন বাহুপাশে ছটফট করে ওঠে ওর কোমল শরীর। ঘাড়ের ওপরে উষ্ণ শ্বাসের ঢেউ, নিতম্বের খাঁজে কিছু একটা কঠিন উত্তপ্ত ছোঁয়া। সব মিশিয়ে ওর কমনীয় শরীর গুলিয়ে আসে। ওকে নিরুত্তর দেখে ছেলের আলিঙ্গনপাশ ওর কমনীয় দেহ পল্লবের চারপাশে আরো প্রগাঢ় হয়ে ওঠে। ওর ছেলে পারলে ওকে মনে হয় এইখানে চটকে ধরে, এটা কি ছেলে খেলার আদর না পুরুষের ছোঁয়া? শরীরের স্নায়ু আর নিজের আয়ত্তে থাকে না।
আদির হাতের ওপরে চাঁটি মেরে হেসে বলে, “কেন রে, তোর হিংসে হচ্ছে নাকি যে তোর মাকে কেউ ছিনিয়ে নিয়ে যাবে?”
ওর লাস্যময়ী কোমল দেহ আরো জোরে চেপে ধরে কানেকানে বলে আদি, “তা একটু হচ্ছে বৈকি। মাকে ছেড়ে কি করে থাকব?”
ছেলে উনিশ পেরিয়ে কুড়িতে উঠতেই কেমন যেন হটাত করে বড় হয়ে গেল। ওর এই নিবিড় আলিঙ্গনপাশে নিজেকে বেঁধে দাঁড়িয়ে থাকতে বেশ ভালো লাগে কিন্তু ভারী নিতম্বের খাঁজে কঠিন উত্তপ্ত পুরুষাঙ্গের ছোঁয়ায় শরীরের সব ধমনী বেয়ে রক্তের সঞ্চালনের গতি বেড়ে ওঠে। কেমন যেন অবশ হয়ে আসে ঋতুপর্ণার শরীর, চোখের পাতা ধীরে ধীরে ভারী হয়ে আসে, মাথা পেছন দিকে হেলিয়ে দেয়। ওর রেশমি ঘন কালো চুলের মধ্যে নাক গুঁজে একমনে চোখ বুজে ওর শরীরের আঘ্রান বুকে টেনে নেয় ওর ছেলে। সামনের আয়নায় সেই দৃশ্য দেখে মনের ভেতরে এক অনাস্বাদিত সুখের ছোঁয়া লাগে সেই সাথে এক হীম শীতল আশঙ্কা।
ওর হাতের ওপরে হাত রেখে ছেলেকে বলে, “শুধু মাত্র একটা লাঞ্চ, তোকে ছেড়ে কি কোথাও যেতে পারি রে সোনা?”
চোখ বুজে ওর মাথার পেছনে নাক ঘষে উত্তর দেয় আদি, “ছাড়লে তবে’ত যাবে।”
ছেলের কঠিন আঙ্গুলের পরশে আর ঋজু দেহ কাঠামোর উত্তাপে কেমন যেন ভাললাগার ছোঁয়া পায় ঋতুপর্ণা। ছেলের হাতের ওপরে হাত রেখে মিহি আদুরে কণ্ঠে বলে, “এইবারে ছাড়, ঘুমাতে যাবো না? কাল সকালে তোর কলেজ, আমার স্কুল। এই ভাবে কতক্ষণ আমাকে জড়িয়ে বাথরুমে দাঁড়িয়ে থাকবি।”
শেষ পর্যন্ত ওকে ছেড়ে দেয় আদি। সেই রাতে আর ঠিক ভাবে ঘুমাতে পারেনি ঋতুপর্ণা, বারেবারে মনে পরে কি ভাবে ওকে দুই হাতে পিষে ধরেছিল। আত্মজ সন্তান আদিত্য ওর মাথায় নাক ঘষে ওকে মিষ্টি যাতনা দিয়েছিল, পিঠের ওপরে প্রসস্থ ছাতির ছোঁয়া, ভারী নিতম্বের খাঁজে এক অজানা আশঙ্কার ছোঁয়া, এই গভীর আলিঙ্গনপাশে এক ঋজু কাঠামোর পুরুষের ছোঁয়া আছে। সেই পুরুষালী ছোঁয়ায় এক ভালো লাগার সাথে সাথে মনের গভীরে ভর করে আসে আশঙ্কা।
কিছুদিন পরে ঋতুপর্ণা প্রদীপকে জানায় যে ছেলেকে বলেছে লাঞ্চের বিষয়ে, এবং আদি রাজি আছে প্রদীপের সাথে দেখা করার জন্য। প্রদীপ অতটা আশা করেনি, ভেবেছিল একা ঋতুপর্ণার সাথে লাঞ্চ করবে আর তারপরে নিজের ফ্লাটে গিয়ে বেশ মজা করে ঋতুপর্ণার উদ্ভিন্ন তীব্র লাস্যময়ী যৌবন নিয়ে খেলা করবে।
সেদিন একটা সুন্দর গোলাপি রঙের শাড়ি আর এক রঙের ব্লাউস পরে বেড়িয়েছিল আদির সাথে। আদি সেদিন আর কলেজে যায়নি। সুন্দরী মাকে আরো সুন্দর হয়ে সাজতে দেখে অবাক চোখে মুগ্ধ হয়ে রূপসী মায়ের রুপসুধা আকণ্ঠ পান করে। গোলাপি শাড়ি, ছোট হাতার গোলাপি রঙের ব্লাউজ, রূপ যেন ঠিকরে উপচে পড়ছে মায়ের শরীর থেকে। কালো ভুরুর মাঝে ছোট লাল টিপ, মাখনের মতন গায়ের রঙ, রসালো ঠোঁট জোড়া লাল রঙ্গে রাঙ্গানো, বিশেষ করে নিচের ঠোঁটের নিচের ছোট্ট কালো তিলটা আরো বেশি করে ঋতুপর্ণার মাধুর্য ফুটিয়ে ওঠায়।
ঋতুপর্ণাকে ওই সাজে বেড়িয়ে আসতে দেখে ছেলে জিজ্ঞেস করে, “এই সেরেছে, প্রদীপ বাবুর আজকে আর খাওয়া হবে না।”
গাল সঙ্গে সঙ্গে লজ্জায় লাল হয়ে যায় ঋতুপর্ণার, “ধ্যাত তুই না! চল মিস্টার বিশ্বাস অপেক্ষা করে থাকবে হয়ত।”
ছেলের পাশে দাঁড়িয়ে মনে হয় এক বন্ধু তার সাধের বান্ধবীকে নিয়ে বেড়াতে বেড়িয়েছে। ছেলে ওর কাঁধের ওপরে কাঁধ দিয়ে আলতো ধাক্কা মেরে ইয়ার্কি মেরে প্রশ্ন করে, “তুমি সত্যি লাঞ্চে যাচ্ছ’ত?”
ছেলের সাথে এইরকম ইয়ার্কি মজা হতেই থাকে। ভুরু কুঁচকে কপট রাগের চাহনি নিয়ে তাকিয়ে ছেলেকে বলে, “মানে?” বুঝতে চাইলেও যেন ইচ্ছে করেই ছেলের ইঙ্গিত বোঝেনি এমন ভাব দেখায়।
আদি বুঝতে পারে কথাটা একটু বাড়াবাড়ি হয়ে গেল মনে হল তাই মাথা চুলকে বলে, “না না কিছু না, চল।” মায়ের পেছন পেছন দরজায় তালা লাগিয়ে বেড়িয়ে পরে আদি।
ছোট গাড়িতে বসে সোজা একটা বড় রেস্তুরেন্তে যায় ওরা। সারাটা রাস্তা সেদিন ঋতুপর্ণা একটা ঘোরের মধ্যে ছিল। এক ভাললাগার ঘোর, প্রদীপের সাথে দেখা হবে, ওদের এই সম্পর্ক ওর ছেলে মেনে নেবে। ওর জীবনে এক পুরুষের পদার্পণ হবে, জীবনে এক নিরাপত্তার ছোঁয়া আসবে আবার ফুলে ভরে উঠবে ওর জীবন। কত কিছু ভেবেই সেদিন ছেলেকে নিয়ে প্রদীপের সাথে দেখা করতে গিয়েছিল।
লাঞ্চের সময়ে আদি প্রদীপের সাথে বিশেষ কথাবার্তা বলেনা। ঋতুপর্ণা আর প্রদীপ নিজেদের মনের ভাব বাঁচিয়ে, মার্জিত ভাষায় একে ওপরে সাথে গল্প করে। মায়ের সামনে বসে আদি, একমনে শুধু মাকে দেখে যায়। কথা বলার সময়ে ছেলের চোখ বারেবারে ওর ঠোঁটের দিকে চলে যায় সেটা লক্ষ্য করে। মাঝে মাঝেই ছেলের চোখ ঠোঁট ছাড়িয়ে পিছলে অন্য জায়গায় চলে যায় আড় চোখে সেটাও লক্ষ্য করে ঋতুপর্ণা। ছেলের এহেন চাহনি দেখে মাঝে মাঝেই শরীরে শিহরণ খেলে যায়।
বেশ অনেকক্ষণ ধরে গল্পগুজব করে খাওয়া শেষে বিদায় নেয় প্রদীপ। প্রদীপ চলে যেতেই ঋতুপর্ণা ছেলেকে চেপে ধরে, “ওই ভাবে হ্যাংলার মতন আমার দিকে চেয়ে ছিলিস কেন রে?”
আদির গলা শুকিয়ে যায় মায়ের কথা শুনে, আমতা আমতা করে বলে, “না মানে তোমাকে না দারুন সুন্দরী দেখাচ্ছিল তাই আর ...”
মিচকি হাসে ঋতুপর্ণা, তাহলে এখন ওর দেহ থেকে যৌবন ঢলে যায়নি। অবশ্য সেটা নিজেও বোঝে আর জানে ওর চারপাশের বোলতা গুলোর হাঁসফাঁস অবস্থা। ঋতুপর্ণা ছেলেকে জিজ্ঞেস করে, “তুই মিস্টার বিশ্বাসের সাথে কথা বললি না কেন?”
আদি অন্যমনস্ক হয়ে ওকে উত্তর দেয়, “কি কথা বলব। তোমাদের মাঝে কিছু বলার মতন পাইনি তাই আর বলিনি। যাই হোক কথাবার্তায় মিস্টার বিশ্বাস বেশ ভালো মানুষ মনে হল।”
প্রদীপ কে দেখে আদি কেন হটাত এত চুপ হয়ে গেল সেটা বুঝতে পারল না তাই ওকে প্রশ্ন করেছিল, “আসার সময়ে কথা বললি না, রেস্তুরেন্তে কথা বললি না। আমার সেই ছটফটে শয়তান আদিটা কোথায় পালিয়ে গেল।” বলেই আদর করে স্নেহ ভরে ওর নাক ধরে টেনে দেয়।
ওর চোখের সাথে চোখের মণি মিলিয়ে ছেলে শুকনো কণ্ঠে উত্তর দেয়, “তোমার আদি কোথাও পালায়নি, মা। তোমার ছেলে তোমার পাশেই ছিল শুধু আমার মা কোথাও যেন হারিয়ে গিয়েছিল।”
ছেলের শুকনো কণ্ঠ শুনে হটাত করে ঋতুপর্ণার চোখ ভরে আসে। তারপরে টলটল চোখে হাসি টেনে ছেলের মাথার বিলি কেটে বলে, “আমি কোথাও যাচ্ছি না রে তোকে ছেড়ে।”
আদি হাসি টেনে মাথা ঝাঁকিয়ে বলে, “ইসস না না, মিস্টার বিশ্বাস খুব ভালো লোক, মা। আমার পছন্দ হয়েছে।” তারপরে ঝুঁকে ওর কানের ফিসফিস করে বলে, “বাড়িতে একদিন ডিনারে ডাকো তাহলে।”
ঋতুপর্ণার হৃদয় নেচে ওঠা, ছেলে তাহলে মেনে নিয়েছে ওদের এই সম্পর্ক। ভেবেই আদির বাজু জড়িয়ে ধরে মিষ্টি করে বলে, “বলছিস তাহলে? একদিন ডিনারে নেমতন্ন করব?”
আদি মাথা দুলিয়ে হেসে বলে, “নিশ্চয় কর, তোমার মুখে অনেকদিন পরে হাসি ফুটতে দেখলাম আর তুমি মিস্টার বিশ্বাসকে বাড়িতে ডাকবে না? তা কি করে হয়।” ওর কাঁধে হাত দিয়ে কাছে টেনে বলে, “আমি তোমার পাশে আছি মা, তুমি নিশ্চিন্ত থাকতে পারো।”
কাঁধে ছেলের উষ্ণ হাতের পরশে ঋতুপর্ণার মন ভাললাগায় ভরে যায়। ছেলের শরীরের উষ্ণতা ওর শরীরে ছড়িয়ে পরে। দুইজনে পাশাপাশি হাঁটতে হাঁটতে রেস্টুরেন্ট ছেড়ে বাড়ির পথ ধরে। তারপর থেকে মাঝে মাঝেই ছেলে ওর সাথে ইয়ার্কি মারত, “আজকে লাঞ্চ করতে বেড়িয়েছিলে?” “আগামী কাল যদি যাও তাহলে ওই নীল রঙের শাড়িটা পরে যেও, ওতে তোমাকে ভীষণ সুন্দরী দেখায়।” “কি খাওয়াল আজকে মিস্টার বিশ্বাস।” মাঝে মাঝেই জড়িয়ে ধরে কানেকানে বলে, “হারিয়ে যাবে না’ত।”
তখন ঋতুপর্ণা আর থাকতে পারে না, দুইহাতে আস্টেপিস্টে ছেলেকে জড়িয়ে ধরে কপালে গালে চুমু খেয়ে বলে, “তোকে ছেড়ে কোথাও যাবো না রে।”
ছেলে ওকে মিষ্টি হেসে বলে, “না গো মজা করছিলাম। এরপরে আমার কোথায় চাকরি হবে কে জানে। তুমি একা একা কি করে থাকবে, তার চেয়ে ভালো মিস্টার বিশ্বাসের সাথে থাকো।”
ছেলের কথা শুনে আনন্দিত হবে না দুঃখিত হবে ভেবে পায়নি ঋতুপর্ণা তবে সেদিন রাতে বুক ফাঁকা হয়ে গিয়েছিল হটাত করে। ড্রেসিং টেবিলের আয়নার সামনে বসে রাতের প্রসাধনী মাখতে মাখতে হারিয়ে গিয়েছিল কোথাও, যেখানে হারিয়ে গিয়েছিল সেই জায়গায় কেউ ছিল, ওর স্বামী সুভাষ সাথে ছিল না, বর্তমান যাকে একটু ভালো লাগছে সেই মিস্টার প্রদীপ বিশ্বাস সাথে ছিল না, নিজের ছেলেকেও সেই জায়গায় দেখতে পায়নি। একাকী একটা গাছের তলায় দাঁড়িয়ে সামনের অসীম ঘন নীল সমুদ্রের দিকে তাকিয়ে হারিয়ে গিয়েছিল। কিছু পরে সেই তৃণ ভুমিতে এক ঋজু দেহের পুরুষের আবির্ভাব হয়, তবে ঋতুপর্ণা কিছুতেই সেই ঋজু দেহের বলিষ্ঠ কাঠামোর পুরুষের মুখবয়াব স্মরন করতে পারেনা।
একদিন প্রদীপের নীচে শুয়ে ভীষণ কামকেলিতে মেতে উঠে চোখ বুজে পরে থাকে। সেদিন কিছুতেই ওর হৃদয় বাঁধ মানে না, কোমর উঁচিয়ে, দুই হাতে প্রদীপের দেহ জড়িয়ে বারেবারে এক ভিন্ন পুরুষের কঠিন হাতের ছোঁয়া, কঠিন পেষণ খুঁজে বেড়ায়। সেই নাম না জানা, মুখ না দেখা ঋজু দেহ কাঠামো পুরুষের নীচে শুয়ে ঋতুপর্ণা রাগ স্খলন করে। শরীরের ক্ষুধা মেটার পরেও সেদিন বুঝতে পারে ওর হৃদয়ের অসীম তৃষ্ণা যেমন ছিল সেটা ঠিক তেমন রয়ে গেছে। প্রদীপের কাছে আর্থিক নিরাপত্তার ছোঁয়া আর কামঘন সান্নিধ্যের ছোঁয়া পেয়েছিল, কিন্তু ভালোবাসার পরশ খুঁজেও পায়নি প্রদীপের আলিঙ্গনে। উন্মুখ হয়ে ছুটে যায় ঋতুপর্ণার হৃদয় সেই নাম না জানা, অচেনা মুখ না দেখা ঋজু কাঠামোর পুরুষের কাছে। কে সেই পুরুষ যে ওর স্বপ্নে এসে বারেবারে ওকে দোলা দিয়ে পালিয়ে যায়? উত্তর খুঁজে বেড়ায় ঋতুপর্ণা কিন্তু কিছুতেই সেই উত্তর খুঁজে পায় না।
ধীরে ধীরে প্রদীপের আলোয় ঋতুপর্ণার হৃদয় আলোকিত হয়ে ওঠে। সেই দেখে হয়ত আদির মনোভাব বদলে যায়। ঋতুপর্ণা যেন ওর ছেলের থেকে দূরে সরে যাচ্ছে বলে ছেলের মনে হয়। একদিন বিকেলে প্রদীপের সাথে কাটিয়ে বাড়িতে ফিরে দেখে ছেলে ওর আগেই বাড়ি পৌঁছে গেছে। ওকে দেখতে পেয়েই সোফা ছেড়ে উঠে গম্ভির কণ্ঠে প্রশ্ন করে, “আজকে এত দেরি হল? স্কুলে ফোন করেছিলাম, তুমি স্কুলে ছিলে না। কোথায় ছিলে? মিস্টার বিশ্বাসের কাছে গিয়েছিলে নাকি?”
ঋতুপর্ণা এহেন কণ্ঠস্বর শুনে একটু রেগে যায়। নিজের স্বাধীনতা খর্ব হচ্ছে ভেবেই বিরক্তিবোধ জেগে ওঠে মনের মধ্যে। সব কথার উত্তর কি ছেলেকে দিতে হবে নাকি? কঠিন কণ্ঠে ছেলেকে বলে, “আমি কোথায় যাই না যাই তার কৈফিয়ত দিতে হবে নাকি তোকে?”
ওর উত্তরটা একটু কঠিন হয়ে গেছে সেটা বলার পরে বুঝতে পারে ঋতুপর্ণা, কিন্তু ততক্ষণে ছেলে মাথা নিচু করে নিজের ঘরে ঢুকে গেছে। ছেলের পেছন পেছন ঘরে ঢুকতেই ছেলের হীমশীতল কণ্ঠের উত্তর আসে, “সরি মা, এই কান ধরছি। আর কোনোদিন তোমার স্বাধীনতা নিয়ে প্রশ্ন করব না।”
মিচকি হেসে বদ্ধ আবহাওয়া হাল্কা করার জন্য ছেলেকে জিজ্ঞেস করে, “ক্ষেপে কেন গেলি রে?”
আদি ওকে উদ্বেগ মাখা কণ্ঠে বলে, “আমি জানি না ওই মিস্টার বিশ্বাস কেমন মানুষ তাই মাঝে মাঝে বড় ভয় হয়।”
ছেলের ভালোবাসার উদ্বেগ দেখে চোখে জল চলে আসে ঋতুপর্ণার। সেই জল বাঁচিয়ে মিচকি হেসে ঘরের বদ্ধ আবহাওয়া হাল্কা করে বলে, “তোর হিংসে হয় মিস্টার বিশ্বাসকে?” নিরুত্তর আদি শুধু মাত্র মাথা দুলিয়ে, “হ্যাঁ” বলে।
প্রদীপকে দেখলেই আদির গা জ্বলে যায়, খুব হিংসে হয় আর ঋতুপর্ণা সেই হিংসে বেশ উপভোগ করে। একা সুন্দরীকে কেউ ছেড়ে দেয় না, সবাই একটু ছোঁয়া একটু কাছে পাওয়ার আশায় থাকে। ছলনায় পটীয়সী খুব সুন্দর ভাবে সবাইকে এড়িয়ে নিজেকে বাঁচিয়ে নিজের কাজ ঠিক হাসিল করে নেয়। একটু মিষ্টি মাদকতাময় হাসি, একটু আবেদন মাখা ছোঁয়া, একটু ঢলে পরে গায়ে গা লাগিয়ে মজা করা তবে প্রদীপ ছাড়া আর কারুর সাথে মেশেনি কোনোদিন। তবে প্রদীপকে কোনোদিন নিজের বাড়িতে ডেকে রাতে থাকতে বলেনি। প্রদীপ একটু বেশি প্রশ্রয় পায় কিন্তু রাতে থাকা একদম নয়। ছেলের সামনে অন্তত এই মান টুকু বজায় রেখে চলেছে ঋতুপর্ণা।
হাতের তালুতে ক্রিম নিয়ে মুখে মেখে নেয়। এই কামিজের সাথের ওড়নাটা ভারী সুন্দর, সবটাই ময়ুরের পেখমের মতন রঙ করা। তাই কপালে একটা গাড় নীল রঙের টিপের ওপরে ছোট একটা সবুজ রঙের টিপ পরে নেয়। প্রতিফলনে দেখা ওর সামনে বসা মহিলা আর মহিলা নয়, উদ্ভিন্ন যৌবনা, রূপের প্লাবনে প্লাবিত এক সুন্দরী অপ্সরা বসে। বয়স এক ধাক্কায় বাইশ চব্বিশে নেমে গেছে। ঠোঁটে হাল্কা গোলাপি লিপস্টিক মেখে নেয়। জিব দিয়ে আলতো চেটে ঠোঁট জোড়া একের ওপরে এক ঠেকিয়ে ভালো করে মাখিয়ে নেয় লিপ্সতিকের রঙ। তারপরে দাঁড়িয়ে ঘুরেফিরে নিজেকে একবার দেখে নেয় আয়নায়। কানে মুক্তোর লম্বা দুল ঝুলিয়ে নেয় সেই সাথে গলায় একটা ছোট মুক্তোর হার। সচারাচর এত দামী গয়না পরে ঋতুপর্ণা কেনাকাটা করতে বের হয়না তবে সেদিন কেন জানেনা বড় ইচ্ছে করল একটু সাজে। আর সাজতে সাজতে নিজেকে অসামান্য রূপসী করে তুলল।
ওড়নাটা বুকের ওপরে মেলে ধরে উন্মুক্ত বক্ষবিদলন ঢেকে নেয়। এই কামিজটা একটু বেশি চাপা আর সামনে বেশি কাটা, তৈরি করার সময়ে খেয়াল করেনি, আর এই প্রথম বার পড়ছে তাই আগে জানা যায়নি। এমনিতে বেশ দেরি হয়ে গেছে, এতক্ষণে ছেলে নিশ্চয় নীচে দাঁড়িয়ে রাগে গজগজ করছে। ছেলের রাগ অভিমান বেশ উপভোগ করে ঋতুপর্ণা। পায়ে হিল তোলা সাদা জুতো গলিয়ে হাতে ব্যাগ আর দুটো ছাতা নিয়ে দরজায় তালা মেরে বেড়িয়ে পরে। ঘড়ি দেখে, সাতটা বাজে, একঘণ্টা, বাপরে, ছেলে নিশ্চয় তেতে আছে।
[Image: 20210115-150253.jpg]
[+] 6 users Like pinuram's post
Like Reply
#7
পর্ব তিন।

“দাঁড়িয়ে দাঁড়িয়ে ক’টা সিগারেট খেলি তুই?” মায়ের কণ্ঠ স্বর শুনে সম্বিত ফেরে আদির।
সঙ্গে সঙ্গে হাতের সিগারেট ফেলে দিয়ে মায়ের দিকে ঘুরে তাকায়। নিশ্চয় এই বৃষ্টির জন্য শাড়ি পরেনি, তবে ওর পছন্দের ময়ূরী রঙের সালোয়ার কামিজে মাকে ভীষণ রূপসী দেখাচ্ছে। মায়ের রূপে মুগ্ধ হয়ে চোখের পাতা পর্যন্ত পরে না।  চাপা পোশাক অঙ্গ প্রত্যঙ্গের অধিকাংশ আঁকিবুঁকি বেশ সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে। বারে বারে ওর চোখের দৃষ্টি মায়ের টানাটানা চোখ ছাড়িয়ে, লাল ঠোঁট ছাড়িয়ে সুউন্নত স্তনের ওপরে চলে যায়। পাতলা ওড়নার তলায় ঢাকা উঁচু আর গভীর বুকের খাঁজের দিকে চোখ পড়তেই বুকের ভেতরের রক্ত উত্তাল হয়ে ওঠে। অজান্তেই মুখ থেকে ছোট “উফফফ” বেড়িয়ে গেল আদির। বেনুনির জায়গায় ঘাড়ের ওপরে বেশ বড় খোঁপা। কানে লম্বা মুক্তোর দুল, ভুরুর মাঝে নীল রঙের সাথে সবুজ রঙ মিশিয়ে একটা টিপ আঁকা। লাল রসালো ঠোঁটের নড়াচড়া আর তার সাথে ছোট তিল দেখে আদির বুকের রক্ত ছলকে ওঠে।
কিন্তু মাকে এইভাবে দেখতে কেমন যেন লজ্জা লাগে তাই মাথা নিচু করে নেয়। মায়ের হাত থেকে ছাতা আর ব্যাগ নিয়ে জিজ্ঞেস করে, “তুমি আজকে শাড়ি পরলে না?” নরম আঙ্গুলের ছোঁয়ায় আদির শরীরে বিদ্যুতের শিহরণ খেলে যায় মুহূর্তের মধ্যে।
আলতো করে ছেলের হাতের মধ্যে থেকে নিজের হাত ছাড়িয়ে আকাশের দিকে তাকায়। তারপরে ঋতুপর্ণা ছেলের আনত লাল চেহারার দিকে চেয়ে উত্তর দেয়, “না রে, এই বৃষ্টিতে আর শাড়ি পরে বের হলাম না।” একটু কাছে সরে পাশ ঘেঁসে মিহি কণ্ঠে প্রশ্ন করে, “তোর পছন্দের সালোয়ার পড়েছি। কেমন লাগছে রে আমাকে?”
আদির গলা শুকিয়ে আসে মায়ের বান্ধবী সুলভ মিষ্টি আওয়াজ শুনে। আড় চোখে মায়ের নধর দেহপল্লব নিরীক্ষণ করে স্মিত হেসে উত্তর দেয়, “মাথা খারাপ হয়ে যাওয়ার যোগাড় হবে সবার আর তুমি না...”
এখন গাড়ি বের করেনি দেখে ছেলের বাজুতে ইয়ার্কির ছলে ছোট্ট চাঁটি মারে ঋতু, “ধ্যাত তুই না, মায়ের সাথে মস্করা করছিস? এখন গাড়ি বের করিসনি কেন?” ফোন বের করে ছেলেকে একটু রাগিয়ে দিয়ে বলে, “প্রদীপকে ফোন করে ডেকে নেব নাকি?” ঋতুপর্ণা বোঝে ছেলে প্রদীপকে বিশেষ সহ্য করতে পারে না তাই মাঝে মাঝে ওকে রাগিয়ে দিয়ে বেশ মজা পায়।
মুখ ভার করে গোঁসা করে মায়ের হাত থেকে নিজের বাজু ছাড়িয়ে গাড়ি বের করতে চলে যায় আদি। যাওয়ার আগে মুখ ভেঙ্গিয়ে বলে যায়, “যাও যাও, ওই প্রদীপের তলায় আশ্রয় নাও। আমি বলে দাঁড়িয়েছিলাম, প্রদীপ হলে এতক্ষণ দাঁড়াত না, ফুস হয়ে নিভে যেত।”
ছেলের অভিমান দেখে ঋতুপর্ণা হাসি থামাতে পারে না। খিলখিল করে হেসে উঠতেই নরম নিটোল স্তন জোড়ায় হিল্লোল উঠে যায়। হাসতে হাসতে ছেলের পেছন পেছন গ্যারেজের দিকে যেতে যেতে বলে, “বাপ রে হিংসেতে একদম অগ্নিশর্মা হয়ে গেলি দেখছি। গাড়ি বের কর, বাড়ি ফিরতে কয়টা হবে তার নেই ঠিক।”
ড্রাইভারের সিটে বসে পরে আদি, পাশের দরজা খুলে ঋতুপর্ণা ছেলের পাশে বসে পরে। মা ছেলে মিলে গাড়ি নিয়ে বেড়িয়ে পরে কেনাকাটা সারতে। পথে যেতে যেতে মাকে জিজ্ঞেস করে, “পুজোর এখন এক মাস দেরি তাও এই বৃষ্টি মাথায় নিয়ে তোমাকে কেনাকাটা করতে বের হতে হল? এই’ত সেদিন কত কিছু শপিং করে আনলে। ওইসব থেকে এইকয়দিনে মন উবে গেল?”
স্মিত হেসে উত্তর দেয় ঋতুপর্ণা, “পরের সপ্তাহে প্রদীপের বোনের মেয়ের বিয়ে তাই একটু জরুরি।”
প্রদীপের নাম শুনেই আদি একটু ক্ষেপে যায়, বড় বড় চোখ মাকে বলে, “বোনের মেয়ের বিয়ে, বাপরে। ওই মোড়ের চন্দনের দোকান থেকে একটা বিছানার চাদর কিনে উপহার দিলেই হয়ে যেত।”
রাগটা বেশ উপভোগ করে ঋতুপর্ণা, ভুরু কুঁচকে ছেলেকে বলে, “রেগে কেন যাচ্ছিস? ভালো বন্ধু তাই নেমন্তন্ন করেছে।” একটু চিন্তা করে জিজ্ঞেস করে, “কি প্রেসেন্ট দেওয়া যায় বলত?”
আদি অধৈর্য হয়ে উত্তর দেয়, “তোমার বন্ধু তুমি ভালো চেনো আর আমাকে জিজ্ঞেস করছ?”
ঋতুপর্ণা মিচকি হেসে উত্তর দেয়, “আহা, ছেলে আমার জ্বলে পুড়ে খাক হয়ে গেল দেখছি।” ওর বাজু ধরে আলতো ঝাঁকিয়ে আদুরে কণ্ঠে জিজ্ঞেস করে, “প্লিস বল না কি প্রেসেন্ট দেওয়া যায়? তুই ত মেয়েদের বেশ ভালো করে চিনিস।”
হটাত করে মায়ের মুখে এই কথা শুনে আদি হতবাক হয়ে যায়। ওর মা তাহলে কি সত্যি ওর মনের ভাব বুঝতে পেরে গেছে? কার কথা বলতে চাইছে মা, তনিমার বিষয় না অন্য কারুর? যদি নিজের ব্যাপারে আদির মনোভাব জানতে পারে তাহলেই কেলেঙ্কারির একশেষ, বাড়ি থেকে দুর করে দেবে। না না, মায়ের প্রশ্নের অর্থ অন্যদিকে নিশ্চয়। মা অমন ভাবে ওর দিকে তাকিয়ে কেন তাহলে? ডান গালের ওপরে এক গুচ্ছ চুল আঙ্গুলে জড়িয়ে ওর দিকে তাকিয়ে মিটিমিটি হেসে চলেছে ঋতুপর্ণা। গাড়ির ভেতরে অন্ধকার, বাইরের আবছা আলোয় মাকে স্বপ্নপুরীর রূপসী রানীর মতন দেখায়।
গাড়ি চালাতে চালাতে আড় চোখে মাকে দেখে প্রশ্ন করে, “মানে কি বলতে চাইছ।”
ঋতুপর্ণা নিচের ঠোঁট দাঁতে কেটে অদ্ভুত মিষ্টি হাসি দিয়ে ছেলেকে উত্তর দেয়, “না কিছু না।” কিছুক্ষণ থেমে জিজ্ঞেস করে, “হ্যাঁ রে তোর ওই গার্লফ্রেন্ড, তনিমার কি খবর? কোনোদিন বাড়িতে নিয়ে এলি না। একটু আলাপ পরিচয় করালি না।”
তনিমার সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পরে মাকে এই বিষয়ে একদম জানানো হয়নি। কি কারনে ছাড়াছাড়ি হয়েছে সেটা যদি মাকে বলে তাহলে বড় বিপদে পরে যাবে। তাই একটা গল্প বানিয়ে মাকে বলে, “না এমনি ওর সাথে ব্রেকআপ হয়ে গেছে। ওই বিষয়ে কোন আলোচনা করতে চাই না আমি।”
আশ্চর্য হয়ে যায় ঋতুপর্ণা, এত বড় বিষয় ছেলে ওর কাছ থেকে লুকিয়ে গেছে আর একটি বারের জন্যেও জানতে পারেনি? প্রশ্ন করে ছেলেকে, “এত সব কান্ড হয়ে গেল আর আমি জানতে পারলাম না? কি রে সত্যি করে বল’ত কি হয়েছে। আমি না হয় একবার ওর সাথে কথা বলব।”
উফফফ মা কি যে করে না, সঙ্গে সঙ্গে ব্রেক কষে মায়ের দিকে তাকিয়ে ঝাঁঝিয়ে ওঠে আদি, “বলেছি না তনিমার বিষয়ে কোন কথা বলতে চাই না আর।”
ছেলেকে এই ভাবে রেগে যেতে দেখে মায়ের মনে একটু কষ্ট হয়। নিশ্চয় বিশাল কিছু একটা ঘটে গেছে তনিমা আর আদির মধ্যে। কিন্তু ছেলে কোনোদিন তনিমার সাথে ওর পরিচয় করিয়ে দেয়নি। ছেলের মোবাইল ঘেঁটে ফোন নাম্বার উদ্ধার করে ফোন করা ঠিক হবে না। বড় হয়েছে আদি, নিজের পছন্দ অপছন্দ আছে, নিজের স্বাধিনতা আছে, সেই স্বাধীনতায় আঘাত করলে যে কেউ ক্ষেপে উঠবে।
তাই ছেলেকে সান্ত্বনা দিয়ে বলে, “আচ্ছা বাবা আর ওই নিয়ে কোন প্রশ্ন করব না। ঠিক আছে, এইবারে শান্ত হয়ে গাড়ি চালা।”
বাপরে একটু হলেই সর্বনাশ হয়ে যেত। মা আবার ওর মোবাইল ঘেঁটে তনিমার ফোন নাম্বার না উদ্ধার করে। না অতটা বাড়াবাড়ি হয়ত করবে না। এমনিতে ওর জিনিস পত্র বিশেষ একটা ঘাঁটেনা। তবে সচারাচর সব মা যা করে থাকে ওর মা সেটাই করে। ওর আলমারি ঘেঁটে ওর নোংরা জামা কাপড় বের করে কাচা, বইয়ের টেবিল গোছান, বিছানা ঝেড়ে ঠিক করে দেওয়া। এত বড় হয়ে গেছে তাও নিজের বিছানা ঠিক করেনা, জামা কাপড় কোনোদিন ঠিক ভাবে রাখে না, মা আছে’ত আবার কিসের চিন্তা। মাঝে মাঝে বাড়িতে ঢুকেই জুতো জোড়া একদিকে ছুঁড়ে মারে, সোফার ওপরেই মোজা খুলে রেখে চলে যায়, গেঞ্জিটা খাবার টেবিলের চেয়ারে। এই সব উঠাতে উঠাতে মাঝে মাঝেই ওকে বেশ ঝাড় খেতে হয়। তখন মাথা চুলকে একটু হেসে ক্ষমা চেয়ে গালে একটা চুমু খেয়ে দেয় আদি, ব্যাস তাতেই মা গলে যায়।
আকাশের গুরগুর চড়চড় ধ্বনি জানান দেয় প্রবল ঝঞ্ঝার জন্যে তৈরি। ঋতুপর্ণা ছেলের দিকে তাকিয়ে কিঞ্চিত উদ্বেগজনিত কণ্ঠে বলে, “বৃষ্টিতে গাড়ি চালাতে পারবি’ত?”
সেই শুনে মায়ের ওপরে ঝাঁঝিয়ে ওঠে আদি, “না পারবো না। মিস্টার বিশ্বাসের বোনের মেয়ের বিয়ের শপিং করতে আমাকে টানা কেন? ওকে সাথে নিয়ে গেলেই পারতে।”
ঋতুপর্ণা কিঞ্চিত মুখভার করে ছেলেকে বলে, “তোর ইচ্ছে নেই তাহলে গাড়ি এইখানে দাঁড় করিয়ে দে। আমি নেমে ট্যাক্সি নিয়ে একাই শপিং করতে চলে যাবো। তোর দরকার নেই।” মুখ ভার করে আদির থেকে মুখ ফিরিয়ে জানালার বাইরে তাকিয়ে থাকে ঋতুপর্ণা।
মাকে এইভাবে রেগে যেতে দেখে আদির বুক ফাঁকা হয়ে যায়। ওর প্রনম্য ওর ভালোবাসা ওর পৃথিবী যদি ওর মা যদি ওর কাছ থেকে এইভাবে মুখ ফিরিয়ে নেয় তাহলে আর কোথায় ঠাই পাবে আদি? গাড়ি চালাতে চালাতে বাম হাত দিয়ে মায়ের কাঁধ আলতো ছুঁয়ে নরম কণ্ঠে বলে, “ডারলিং মাম্মি, প্লিস এইভাবে রাগ করে না।” তাও ঋতুপর্ণা কিছুতেই ওর দিকে ফিরে তাকায় না। আদির বুক টনটন করে ওঠে মায়ের অভিমান দেখে। কাঁধ ছাড়িয়ে মায়ের নরম গালের দিকে হাত বাড়ায় আদি। আঙ্গুল দিয়ে গাল ছুঁয়ে মাকে বলে, “প্লিস ক্ষমা করে দাও, এই দেখো কান ধরছি।” বলে স্টিয়ারিং ছেড়ে ডান হাতে কান ধরতে যায়।
এমন সময়ে সামনে একটা বাইক চলে আসতেই ব্রেক কষতে হয় আদিকে। আচমকা ব্রেক কষার ফলে ঋতুপর্ণা সামনের দিকে ঝুঁকে যায় আর আদির মাথা স্টিয়ারিং এ ঠুকে যায়। মাতৃস্নেহ কেঁদে ওঠে, “মাথায় লাগেনি ত? কই দেখি” বলে ছেলের কপালে হাত দিয়ে হাত বুলিয়ে বলে, “এই মোটরসাইকেল গুলো না একদম ঠিক ভাবে চালায় না। তুই বাবা একটু দেখে গাড়ি চালা।” স্টিয়ারিঙে ঠোকা লাগার ফলে আদির কপাল একটু ফুলে যায়। সেই ফুলো জায়গায় নরম হাত বুলিয়ে আদর করে ঋতুপর্ণা ছেলেকে বলে, “ইসসস কত ফুলে গেছে, দেখি একটু।” এই বলে ঋতুপর্ণা ছেলের মুখ আঁজলা করে ধরে ফু দেয়।
ঠিক যেভাবে ছোট বেলায় আদি পরে গেলে ওর মা ওকে আদর করে ব্যাথার জায়গায় ফুঁ দিয়ে সারিয়ে দিত। মায়ের উষ্ণ শ্বাসে ওর ব্যাথা নিমেষের মধ্যে উধাউ হয়ে যায়। আদির মুখের সামনে মায়ের উন্মুক্ত গভীর বক্ষ বিদলন। মা ওর কপালে ফুঁ দেয় আর নরম হাত বুলিয়ে আদর করে দেয়, সেই সাথে মায়ের শরীরের তীব্র মাদকতাময় নারীর সুবাস ওর নাসা রন্ধ্রে প্রবেশ করে ওকে মাতাল করে তোলে। ফর্সা সুডৌল স্তনের মাঝে আলো আধারি লুকোচুরি খেলা করে আদির চোখের সামনে। সুগোল স্তনের ভেতরের দিক উপচে বেড়িয়ে এসেছে ওর চোখের সামনে। না চাইতেও ওর আগুনে চাহনি বারেবারে মায়ের ফুলে ওঠা গভীর বক্ষবিদলনে আটকে যায়। আদির গাঢ় উষ্ণ শ্বাস মায়ের উপরিবক্ষে প্রতিফলিত হয়ে মায়ের শরীরের উষ্ণতা মিশিয়ে নিয়ে নিজের মুখের ওপরে এসে লাগে। কম্পমান হিল্লোলিত দুই সুগোল স্তনের ওঠানামা দেখে আদির শরীর অবশ হয়ে আসে।
ঋতুপর্ণার বুকের ওপর থেকে ওড়না সরে যেতেই ছেলের উষ্ণ শ্বাস ওর উন্মুক্ত বক্ষ বিভাজনের ওপরে স্নান করিয়ে দেয়। ছেলের উষ্ণ শ্বাসে ঋতুপর্ণার শ্বাস কিঞ্চিত গাঢ় হয়ে ওঠে যার ফলে দুই ভারী স্তনে মৃদু কম্পন দেখা দেয়। বাইরে বৃষ্টির জলো হাওয়া আর ভেতরে উন্মুক্ত বক্ষ বিদলনে এক পুরুষের তপ্ত শ্বাসের হাওয়া। সারা শরীরে এক অদ্ভুত রোমাঞ্চ নেচে বেড়ায় ঋতুপর্ণার। ছেলের কপালে যেন একটু বেশি করে হাত বুলিয়ে আদর করে দেয় যাতে ওর আদির তপ্ত শ্বাসে ওর দেহের প্রতি রোমকূপ সারা দেয়। আর তাই হল শেষ পর্যন্ত, না চাইতেও ছেলের তপ্ত শ্বাসে ওর দেহে সারা দিল। ক্ষণিকের জন্য মনে হয় ছেলের মাথা নিজের গভীর বুকের খাঁজের মাঝে চেপে ধরে। স্নেহের পরশে যদিও সেটা সম্ভব কিন্তু ওর তৃষ্ণার্ত হৃদয় ঠিক তখন ছেলের ভালোবাসা ছাড়া এক অজানা ছোঁয়া পাওয়ার আকাঙ্খায় শুকিয়ে যায়।
নিছক ছেলের প্রঃশ্বাস ভেবেই ঋতুপর্ণা ছেলের কপালে গালে হাত বুলিয়ে উদ্বেগ জড়িত কণ্ঠে বলে, “একটু দেখে চালা বাবা। তাড়াহুড়ো নেই, যদি আজকে কেনা না হয় তাহলে কাল আমি একাই আসব খানে শপিং করতে।”
মমতাময়ী মায়ের স্নেহের ডাকে ওর সম্বিত ফিরে আসে। ওর সামনে এক তীব্র যৌন আবেদনময়ী নারী নয় ওর স্নেহময়ী মা, ঋতুপর্ণা বসে। আদি একটু হেসে মায়ের হাত কপাল থেকে সরিয়ে গালে চেপে ধরে বলে, “না না, আমার ব্যাথা ঠিক হয়ে গেছে। চল তোমার শপিং করিয়ে দেই।”
[Image: 20210115-150253.jpg]
[+] 4 users Like pinuram's post
Like Reply
#8
ছেলের সামনে উন্মুক্ত হয়ে যাওয়া ফর্সা গভীর বক্ষ বিভাজন ঢাকার কোন চেষ্টা করে না ঋতুপর্ণা। ছেলের সামনে আবার লজ্জা কিসের, ছেলে অনেক সময়ে ওর সুডৌল উন্মুক্ত গভীর বক্ষ বিভাজন দেখেছে। ভোরবেলা যখন ছেলেকে ঘুম থেকে উঠাতে যায় তখন রাতের নুডুল স্ট্রাপ স্লিপ আর একটা র‍্যাপার কোমরে জড়িয়ে ছেলের রুমে ঢুকে পরে। রাতের বেলা ব্রা পরে শোয় না তাই তখন ওর বুকে ব্রা থাকে না, তাই ওর মধ্যে সেই লজ্জাটা নেই। ছেলেও মায়ের এই উন্মুক্ত পোশাক আশাকের মজা নেয়।

দক্ষিন কোলকাতার এক বড় মলের সামনে গাড়ি দাঁড় করায় আদি। কালো আকাশের মেঘের গর্জন উপেক্ষা করে অনেকে পুজোর বাজার করতে এসেছে। রাস্তা ঘাট লোকে লোকারণ্য, বেশির ভাগ মানুষ জোড়ায় জোড়ায় ঘুরে ঘুরে কেনাকাটা করছে। শপিং মলের পারকিংএ গাড়ি পার্ক করে মাকে নিয়ে নেমে আসে।
লিফটে বেশ ভিড়, ভিড় বাঁচাতে ওর মা ওর দিকে সরে আসে। আদিও মাকে দুইহাতে আগলে ধরে। সুন্দরী রূপসী মহিলা দেখলেই যেন পুরুষেরা হাত দিতে যায়। লিফটে মেয়ের চেয়ে ছেলেদের সংখ্যা বেশি। দুইজন মেয়ের পরনে ছোট হাঁটু পর্যন্ত জিন্স, বাঁকা পায়ের গুলি সম্পূর্ণ অনাবৃত। একজনের টপ বেশ ছোট, নরম পেট আর গভীর নাভি বেশ ভালো ভাবেই দেখা যাচ্ছে। দুইপাশের ছেলে গুলো যেন ওই মেয়ে গুলোকে ছেড়ে ঋতুপর্ণার দিকে তাকিয়ে। সারা অঙ্গ যদিও কামিজে ঢাকা তাও আদির বুঝতে কষ্ট হল না, যে ওর মা ওই মেয়ে গুলোর থেকে অনেক বেশি সুন্দরী আর লাস্যময়ী।
ছেলে গুলোর চাপের থেকে বাঁচার জন্য আদির বুকের মধ্যে প্রায় সেঁধিয়ে যায় ঋতুপর্ণা। মাকে বাম হাতের বেড়ির মধ্যে আগলে ধরে আদি। হাত চলে যায় মায়ের নরম পেটের ওপরে। একটু আড়ষ্ট হলেও ছেলের আলিঙ্গন পাশ ওর বুকে নিরাপত্তার দোলা দেয়। আদির বুকে মায়ের কোমল সুগোল উষ্ণ স্তনের ছোঁয়া লাগে। বুকের রক্ত একটু গরম হয়ে গেলেও মাকে বুঝতে দেয় না। সোজা লিফটে করে দুইতলায় উঠে আসে। বড় জোর হয়ত দশ থেকে বারো সেকেন্ড লেগেছে পারকিং থেকে দুইতলায় উঠতে, তাও মাকে এই ভিড় ভর্তি লিফটে জড়িয়ে ধরে এক ভিন্ন উত্তাপ অনুভব করে আদির চঞ্চল হৃদয়।
ওই টুকু সময় ভিড়ের মধ্যে ছেলের গভীর আলিঙ্গনে বাঁধা পরে ঋতুপর্ণা ক্ষণিকের জন্য হারিয়ে যায়। ওর নাকে ভেসে আসে এক সুপুরুষের গায়ের মাদকতা ময় ঘ্রাণ। কি সেন্ট লাগিয়েছে? প্রদীপের মতন গোঁফ দাড়ি কামানো নয় ওর ছেলের। গাল ভর্তি ক্ষুদ্র খোঁচা খোঁচা দাড়ি আর নাকের নীচে একজোড়া গোঁফে ছেলেকে বেশ মানায়। মাঝে মাঝে রান্না ঘরে অথবা ওর অভিমান ভাঙ্গানোর জন্য যখন ছেলে ওকে জড়িয়ে ধরে গালে গাল ঘষে তখন ছেলের এই মিষ্টি আদর ঋতুপর্ণার বেশ ভালো লাগে। স্নেহ মমতার সাথে এক ভিন্ন ভালো লাগায় ওর প্রান ভরে যায়। কুড়ি বছরের এক টগবগে যুবকের সাথে ঘুরতে বেড়িয়েছে ভেবেই ওর মন হটাত করে নেচে ওঠে। লিফট থেকে নামার আগে লিফটের চকচকে দেয়ালে নিজেদের প্রতিফলন দেখে ঋতুপর্ণার হৃদয় নেচে ওঠে, পাশে ওর ছেলে নয় এক সুঠাম যুবক দাঁড়িয়ে। সেই সুপুরুষকে দেখে ঋতুপর্ণার হৃদয়ের সাথে সাথে শারীরিক বয়স কমে যায়।
ঋতুপর্ণা ছেলের বাম বাজু ডান হাতে আঁকড়ে ধরে লিফট থেকে নেমে পরে। ভিড় বাঁচিয়ে আগলে রেখে ওকে নিয়ে হাঁটে ওর ছেলে। ছেলের দিকে তাকিয়ে ঋতুপর্ণা জিজ্ঞেস করে, “আজকে কি ব্রুট মাস্ক মেখেছিস না অল্ড স্পাইস?”
মায়ের প্রশ্নের উত্তরে মিচকি হেসে উত্তর দেয় আদি, “ব্রুট মাস্ক।”
নাক কুঁচকে সদ্য প্রেমের জোয়ারে ভাসমান প্রেমিকার মতন করে উত্তর দেয় ঋতুপর্ণা, “উফফফ যা পাগল করা গন্ধ না এটার। মাঝে মাঝে মনে হয়...” কি মনে হয় ঋতুপর্ণার, ঠিক জানা নেই।
দোদুল্যমান হৃদয়ের ছন্দে হটাত বাঁধা পরে যায়। কি বলছে ঋতুপর্ণা? মা আর ছেলে অনেক খোলামেলা তাও একটা অদৃশ্য গন্ডি কখন পার করেনি ওরা কেউই। ছেলে যখন তখন হটাত করে রান্না ঘরে ওকে জড়িয়ে ধরে ঠিক, কিন্তু আচমকা কোনোদিন ওকে বিবৃত করে ওর শোয়ার ঘরে ঢোকেনা, বিশেষত রাতের বেলায়। রাতের খাবার পরে শোয়ার ঘরে ঋতুপর্ণা একটু নিজের সাথে সময় কাটায়, একটু শরীর পরিচর্যা, নিজেকে আয়নায় দেখা, মাঝে মাঝে এই তৃষ্ণার্ত হৃদয় আর শরীর নিয়ে খেলা। যদিও সেই খেলা খেলতে বেশ লজ্জা লাগে তাও মাঝে মাঝে নিজের অজান্তেই হাত এদিক ওদিক চলে যায়, কখন আয়নার সামনে দাঁড়িয়েই নিজেকে আদর করে অথবা বিছানায় একা শুয়ে ওই নাম না জানা সুঠাম স্বাস্থ্য বান সুপুরুষের সাথে যৌন সঙ্গমে মেতে ওঠে। তবে এই খেলা খেলতে নামার আগে দরজা বন্ধ করে দেয় ঋতুপর্ণা, কারন ছেলে বড় হয়েছে, যদি জল খেতে ওঠে অথবা রাতের বেলা কিছু করতে উঠে ওকে এই অবস্থায় দেখে ফেলে তাই।
শেষের ফিসফিস আওয়াজ আদির কানে পৌঁছায় না। বাম বাজু ওর মায়ের উন্নত বক্ষ যুগলের মাঝে চেপে, মায়ের স্তনের উত্তাপ ওর বাজুকে উত্তপ্ত করে দেয়। সেইদিকে বিশেষ মন না দিয়ে রূপসী মাকে আগলে নিয়ে এগিয়ে যায়। সব দোকানেই প্রচুর লোকের ভিড়, পুজোর বাজার করতে সবাই ব্যাস্ত। তবে অনেক লোকের দৃষ্টি ওর রূপসী ময়ূরী রঙের সালোয়ার কামিজ পরিহিত মায়ের দিকে। চারপাশের জুলুজুলু চোখের রিরংসা ভরা চাহনি দেখে একটু বিরক্ত বোধ করে আদি। ওর মা সুস্বাদু খাদ্য নাকি যে লোকেরা এইভাবে লোলুপ দৃষ্টি হেনে চেয়ে থাকবে?
পেছন থেকে একটা পুরুষের গলা ভেসে আসে কানে, “উফফফ মাইরি কি মাল রে, রসে টইটম্বুর।” অন্য একটা ছেলে বলে ওঠে, “বয়স বাড়লে রস ভরে ওঠে রে।” সঙ্গে সঙ্গে অন্য একজন ইতর কণ্ঠে গান গেয়ে ওঠে, “ভরা ভাদরের ভরা নদী, কুলুকুলু ছোটে নিরবধি...”
সঙ্গে সঙ্গে আদি রোষকসিত নয়নে পেছনের লোক গুলোর দিকে তাকায়। ওই গম্ভির রক্ত চক্ষু দেখে পেছনের ছেলেগুলো অন্যপাশে সরে যায়। ঋতুপর্ণার কানে যে ওই কথা গুলো যায়নি সেটা নয়। ছেলে থেমে গেছে, ঝগড়া না করে বসে ওই লোকগুলোর সাথে। সঙ্গে সঙ্গে ছেলের বাজু আঁকড়ে ধরে ফিসফিস করে বলে, “ছাড় ওদের কথায় কান দিস না। চল ওই শাড়ির দোকানে ঢুকি।”
মাকে নিয়ে শাড়ির দোকানে ঢুকে পরে আদি। পুজোর আগে দোকানে বেশ ভিড় তাও ঠিক জায়গা করে দোকানির সামনে চলে যায় ঋতুপর্ণা। দোকানি জিজ্ঞেস করে কি ধরনের শাড়ি দেখতে চায়। জামদানি, কটকি, সাউথ ইন্ডিয়ান সিল্ক, চায়না সিল্ক না অন্য কিছু। প্রদীপের বোনের মেয়ের জন্য একটা ভালো শাড়ি কিনতে হয়, দামের জন্য পিছিয়ে যেতে ইচ্ছুক নয়। বিয়েতে পড়ার জন্য একটা শাড়ি কিনতে হবে। দোকানি কাঁথা স্টিচ থেকে শুরু করে সব রকমের শাড়ি নামিয়ে দেখাতে শুরু করে। অনেক দেখার পরে উপহারের জন্য একটা ঘিয়ে রঙের কাঁথা স্টিচ পছন্দ করে ঋতুপর্ণা। আদিকে দেখিয়ে জিজ্ঞেস করে কেমন হয়েছে। এতক্ষণ পেছন থেকে মাকে দেখে যাচ্ছিল আদি। প্রায় আধা ঘন্টা ধরে শাড়ি ঘেঁটে একটা পছন্দ করেছে, তাই আলতো মাথা দুলিয়ে সম্মতি জানায়।
আদি মাকে জিজ্ঞেস করে, “বিয়েতে তুমি কি পরবে?” কানের কাছে মুখ নামিয়ে ইয়ার্কি মেরে বলে, “সাদা জিন্স আর ফ্রিল শার্ট পরে যেও, দেখবে প্রদীপ ওইখানে হার্ট ফেল করবে।”
কানের কাছে গরম শ্বাস আর ছেলের ইয়ার্কি শুনেই কপট রাগ দেখিয়ে ঋতুপর্ণা ছেলেকে নাক কুঁচকে বলে, “আমি জিন্স পরতে রাজি। তুই আমাকে পাশে নিয়ে চলতে পারবি’ত?”
চোখে দুষ্টুমির হাসি মাখিয়ে মাকে উত্তর দেয় আদি, “কেন নয়, জিন্সে তোমাকে আরো রূপসী দেখাবে। মনেই হবে না মা ছেলে হাটছি, গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড বলে মনে হবে।” বলেই চোখ টিপে দেয় মায়ের দিকে।
অনেকদিন আগে, বিয়ের পর পর যখন স্বামীর সাথে ঘুরতে বের হত তখন জিন্স, ট্রাউসার পড়েছিল ঋতুপর্ণা। বিগত সাত বছরে কোথাও বেড়াতে বের হয়নি, জিন্স ট্রাউসার টপ ফ্রিল শার্ট কিছুই পরা হয়নি। ছেলের দিকে দুষ্টুমি মাখা চোখে চেয়ে বলে, “জিন্স না না? অনেকদিন আগে পড়ছি, এই বয়সে আর নয়।”
আদি শয়তানি করে মায়ের কানেকানে বলে, “কি এমন বয়স হয়েছে যে তুমি জিন্স ক্যাপ্রি পড়তে পারবে না। তুমি এখন যা সুন্দরী তাতে জিন্সে আরো দারুন দেখাবে।”
ছেলের এই ভাষা শুনে ঋতুপর্ণার মনে হটাত নেচে ওঠে, “উম্মম শয়তান ছেলে। আবার মায়ের সাথে মস্করা।” বলেই খেলার ছলে আদির বাজুতে ছোট এক চাঁটি মেরে বলে, “এখন বল নিজের জন্য কোন শাড়ি কেনা যায়?”
দোকানির কানে মা ছেলের এই ফিসফিসানি যায়নি, শুধু একজোড়া যুগলকে মিষ্টি মারামারি করে হাসতে দেখে। ঋতুপর্ণা দোকানিকে নিজের জন্য শাড়ি দেখাতে বলে। দোকানি একটার পর একটা শাড়ি দেখাতে শুরু করে। একটা বেশ ফিনফিনে পাতলা গোলাপি রঙের জালের মতন শাড়ি দেখে ঋতুপর্ণা অবাক হয়ে যায়। আঁচলে রুপোলী সুতোর ভারী কাজ, পাড়টাও বেশ সুন্দর সুতোর কাজে ভর্তি কিন্তু বাকি শাড়ি সম্পূর্ণ জালের। এপার অপার পরিষ্কার দেখা যায়। এই শাড়ি পড়লে ওর উন্মুক্ত বক্ষ বিভাজন আর ঢাকা থাকবে না, ব্লাউজ শায়া সব কিছুই দেখা যাবে। শাড়িটা হাতে নিয়েই ঋতুপর্ণার একটু লজ্জা লাগে আর আদির লাগে ভালো।
আদি মিচকি হেসে মায়ের কানেকানে বলে, “উফফফ দারুন শাড়ি এটাই নিয়ে নাও।”
ঋতুপর্ণা চোখ পাকিয়ে ফিসফিস করে ছেলেকে বলে, “হ্যাঁ, তাহলে আর দেখতে হচ্ছে না। ব্লাউজ থেকে সায়া থেকে সব কিছু দেখা যাবে। তুই না বড্ড শয়তান, মাকে এই সব পোশাকে দেখতে তোর লজ্জা করে না?”
দোকানির কানে তখন ওদের এই বার্তালাপ যায়নি তাই আদিকে বলে, “ম্যাডাম আজকাল এই শাড়ি ফ্যাসান, আজকাল পার্টি বিয়েতে সবাই এই ধরনের শাড়ি পরে। আপনার আর কত বয়স, এই শাড়িতে আপনাকে বেশ মানাবে। দেখুন না কি সুন্দর আঁচল, এই পাড়টাও বেশ সুন্দর সুতোর কাজ করা। আপনি কি বলেন স্যার, দারুন লাগবে ম্যাডামকে?”
ঋতুপর্ণা আর আদি একে অন্যের মুখ চাওয়াচায়ি করে মিচকি হেসে দেয়। দোকানি নিশ্চয় ভেবেছে ওরা এক প্রেমিক যুগল নয়ত স্বামী স্ত্রী। আদির পাশে ঋতুপর্ণা দাঁড়ালে এমন ভুল অনেকের হয়ে থাকে। ঋতুপর্ণার একটু দ্বিধাবোধ হলেও আদির বেশ মজা লাগে মায়ের কান গালের লালিমা দেখে।
কিঞ্চিত লজ্জায় ঋতুপর্ণা মাথা ঝাঁকিয়ে অসম্মতি জানিয়ে দোকানিকে বলে, “না না, এটা নয় অন্য কিছু দেখান।”
মায়ের পেছনে দাঁড়িয়ে ছিল আদি। ওর হাত নেমে আসে মায়ের পিঠের শেষ প্রান্তে, একটু চেপে মিচকি হেসে মায়ের কানেকানে দুষ্টুমি করে বলে, “কিনে ফেলো দারুন লাগবে কিন্তু। এই শাড়ি পরে বের হলে রাস্তার লোকজন হোঁচট খাবে।”
পিঠের ওপরে ছেলের তপ্ত হাতের ছোঁয়া। পাঁচ আঙ্গুল, বড় থাবা সঙ্কুচিত সম্প্রসারিত হয়ে ওর পিঠের মাংস টিপে টিপে ধরছে। কানের কাছে ছেলের উষ্ণশ্বাস আর দুষ্টুমি ভরা কণ্ঠস্বর, ঋতুপর্ণার বুকের রক্তে আগুন ধরিয়ে দেয়। ইচ্ছে করেই ছেলের দিকে নিজেকে একটু ঠেলে দিয়ে উষ্ণ হাতের পরশ পিঠের ওপরে চেপে ধরে ফিসফিস করে উত্তর দেয়, “তুই না বড্ড শয়তান। আচ্ছা বাবা আচ্ছা, তোর যখন এতই পছন্দ তখন তোর মন রাখার জন্য কিনে নিচ্ছি।” চোখ পাকিয়ে মিষ্টি হেসে বলে, “এই শাড়ি কিন্তু আমি বিয়েতে পরে যাবো না। বিয়েতে ভাবছি আমার তুঁতে রঙের বেনারসি পড়ব।”
মানস চক্ষে রূপসী মোহিনী মায়ের নধর লাস্যময়ী দেহ পল্লবের পরতে পড়তে গোলাপি ফিনফিনে পাতলা শাড়ির ভাঁজে দেখতে পায় আদি। কামনার আগুনে ঝলসে ওঠে আদির বুক, শায়িত লিঙ্গ কঠিন হয়ে মাথা তুলে দাঁড়ায় প্যান্টের আগলে। মায়ের কানে ফিসফিস করে বলে, “তুঁতে রঙের বেনারসি, উফফফ যার ব্লাউজের পিঠ সম্পূর্ণ কাটা, শুধু দুটো দড়ি বাঁধা? যা লাগবে না তোমাকে কি আর বলব।”
চোখ পাকিয়ে ছেলের দিকে অবাক হয়ে তাকায় ঋতুপর্ণা, “তুই আমার জামা কাপড় খুলে দেখিস নাকি রে শয়তান।” বলেই খেলার ছলে কুনুই দিয়ে ছেলের পেটে একটা গুঁত মারে।
মা বাড়িতে না থাকলে আদি অবশ্য মাঝে মাঝে মায়ের কাপড় চোপড় নিয়ে ঘাঁটাঘাঁটি করে। বহুবার মায়ের পরনের ছোট সিল্কের স্লিপ গুলো নাকে চেপে ধরে মায়ের গায়ের গন্ধ নেয়। বড় ভালো লাগে মায়ের শরীরের সুবাস। ছোট বেলায় মা যখন কাছে থাকত না তখন মায়ের শাড়ি কাপড় গায়ে জড়িয়ে ঘুমিয়ে পড়ত। অবশ্য সেটা ছোট বেলার কথা, এখন মায়ের গায়ের গন্ধ ওকে মাতাল করে তোলে। তবে কোনোদিন মায়ের অন্তর্বাস নিয়ে খেলা করেনি। অবশ্য মা ফিরে আসার আগেই ওই কাপড় চোপড় গুলো আবার যথাস্থানে রেখে দেয়। তনিমার সাথে সেদিন যৌন সঙ্গম করতে করতে হটাত নিজের মুখ থেকে মায়ের নাম শুনতে পেয়ে নিজের ভেতরের কামনার আগুন হুহু করে জ্বলে ওঠে। মা কি টের পেয়ে গেছে আদির এই বিকৃত কামনা ভরা স্বভাব? মাকে ওর এই স্বভাব কিছুতেই বুঝতে দেওয়া চলবে না, জানতে পারলেই সর্বনাশ।
তাই মাথা নাড়িয়ে হেসে বলে, “আরে নানা, আমি কেন তোমার আলমারি খুলে দেখতে যাবো। গত শীতে তুমি শাড়ি গুলো রোদে দিয়েছিলে তখন দেখেছি।”
[Image: 20210115-150253.jpg]
[+] 4 users Like pinuram's post
Like Reply
#9
ঋতুপর্ণা ছেলের চোখের দিকে একভাবে তাকিয়ে থাকে, সত্যি বলছে না মিথ্যে বলছে। ছেলে বড় হয়েছে, সম্প্রতি ছেলের আচরনে অনেক বদল হয়েছে। যেমন ভাবে ওর সাথে কথা বলে, ওকে জড়িয়ে ধরে মনে হয় ওর ছেলে নয় অন্য এক সুপুরুষ ওকে জড়িয়ে ধরে আছে। প্রায় নয় দশ বছর আগে কেনা ওই তুঁতে রঙের বেনারসি, সুভাষ থাকতে দুই এক বার শাড়িটা পড়েছিল। ব্লাউজে শুধু মাত্র দুটো দড়ি, নিজে থেকে বাঁধা যায়না তাই আর পরা হয়ে ওঠেনি। তবে হয়ত এইবারে ছেলের সাহায্যে ওই শাড়ি পড়তে হবে। ছেলের সাথে খুনসুটি মারামারি এটা ওদের রোজ নামচা, তবে এতটা হয়ত এর আগে প্রশ্রয় দেয়নি ঋতুপর্ণা। সেদিনের বৃষ্টি ভেজা হাওয়া যেন আদি আর ঋতুপর্ণাকে এক নতুন অর্থ জানাতে এসেছে ওদের মা আর ছেলের সম্পর্কের।  

তাই কিঞ্চিত অবিশ্বাসের সাথে জিজ্ঞেস করে, “সত্যি বলছিস’ত নাকি...”
আদি সঙ্গে সঙ্গে মাথা ঝাঁকিয়ে উত্তর দেয়, “কি যে বল না তুমি। নাও নাও শাড়ি কিনতে হলে কিনে ফেলো।”
সুন্দর পাতলা ফিনফিনে শাড়িটা শেষ পর্যন্ত ছেলের আবদারে কিনে ফেলে ঋতুপর্ণা, কিন্তু কোথায় পরে বের হবে। এই সব শাড়ি পরে মহিলারা বিশেষ করে পার্টিতে যায় কিন্তু সুভাষের সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর থেকে কোনোদিন কোন পার্টিতে যায়নি। যদি প্রদীপ কোনোদিন ওকে নিয়ে কোন পার্টিতে যায় তাহলে এই শাড়ি পরবে। দোকান থেকে বেড়িয়ে, চারপাশের লোক দেখতে দেখতে আবার পথ চলা। এইবারে ছেলের জন্য একটা জিন্স আর শার্ট না হয় একটা সুট কিনতে হয়। দুই বছর আগে, কলেজে যখন ঢুকেছিল তখন একটা ক্রিম রঙের সুট কিনে দিয়েছিল, এইবারে ছেলে এক টগবগে যুবক হয়ে গেছে, একটু গাড় রঙের সুটে ওকে আরো বেশি মানাবে। ছেলেকে নিয়ে সুটের দোকানে ঢুকতে যাবে তখন আদি জানায় আগে মায়ের জিন্স টপ কিনতে হবে তবে সুট কিনবে।
 
আদি নাছোড়বান্দা, মাকে জিন্সে দেখতে চায়। শেষ পর্যন্ত আদিকে নিয়ে ঋতুপর্ণা একটা মেয়েদের আধুনিক পোশাকের দোকানে ঢুকে পরে। ম্যানেকুইন গুলো সব ছোট ছোট ড্রেস পরা, কেউ ছোট স্কারট কারুর গায়ে কাঁচুলি মার্কা টপ, কেউ জিন্সের ক্যাপ্রি পরা, কারুর ওপরে ছোট চাপা পার্টি পোশাক। বয়স কম হলে ঋতুপর্ণা এক নিমেষে ওই পোশাক কিনে ফেলত। কিন্তু ছেলে বড় হয়েছে ভেবেই ঋতুপর্ণার মনে একটু লজ্জা একটু বাধার সঞ্চার হয়।
আদি এদিক ওদিকে তাকিয়ে ম্যানেঙ্কুইন গুলো দেখে। পুতুল গুলো হটাত করে ওর রূপসী সুন্দরী লাস্যময়ী মায়ের রূপ ধারন করে নেয়। কোন পোশাকে মায়ের নরম কিঞ্চিত মেদযুক্ত পেট দেখা যাচ্ছে সেই সাথে সুগভীর নাভি, কোন পোশাকে মায়ের সুগোল পাছা জোড়া সম্পূর্ণ দেখা যাচ্ছে, পার্টি পোশাকে মায়ের রোমহীন পুরুষ্টু ঊরু যুগল সম্পূর্ণ অনাবৃত হয়ে গেছে, চাপা জিন্সের ক্যাপ্রিতে মায়ের সুগোল পাছা জোড়ার আকার পরিষ্কার ফুটে উঠেছে। ছোট টপের ভেতর থেকে মায়ের ভারী সুডৌল স্তন যুগলের অনেকটাই উন্মুক্ত হয়ে গেছে। আদির মাথা গুলিয়ে যায় মাকে এই সব ছোট পোশাকে দেখে। যদিও আদি কোনোদিন মাকে এইসব ক্ষুদ্র পোশাকে অথবা নগ্ন রূপ দেখেনি তাও মানস চক্ষে মাকে এই পোশাকের মধ্যে একে ওর লিঙ্গ কঠিন হয়ে নড়াচড়া করতে শুরু করে দেয়। মাথা ঝাঁকিয়ে আদি মাথার ভেতর থেকে মায়ের এই রূপ বের করে দিয়ে অন্য দিকে তাকায়।
দোকানি ঋতুপর্ণাকে জিজ্ঞেস কি ধরনের জিন্স কিনতে চায়। কোমরের সাইজ জিজ্ঞেস করলে উত্তরে ঋতুপর্ণা বলে, “তিরিশ তবে...” 
ঋতুপর্ণার হয়ে আদি উত্তর দেয়, “বেশ সুন্দর একটা টাইট জিন্স আর ক্যাপ্রি দেখান।নীল রঙ অথবা সাদা রঙের হলে আরো ভালো হয়।”
ঋতুপর্ণা ভুরু কুঁচকে ছেলের দিকে তাকিয়ে কুনুইয়ের খোঁচা মেরে ফিসফিস করে বলে, “বাড়ি চল, একবার তোকে হাতের কাছে পাই সুদে আসলে এর প্রতিশোধ নেব দেখে নিস।” মিষ্টি মৃদু ব্যাথায় আদি ককিয়ে ওঠে।
প্রেমিক যুগলের ইয়ার্কি মজার খেলা দেখে দোকানি মিচকি হেসে একটার পর একটা জিন্স দেখাতে শুরু করে। দোকানি কি আর জানে এই যুগলের আসল সম্পর্ক? আদির চাপাচাপিতে ঋতুপর্ণা দুটো জিন্স কিনে নিল একটা নীল একটা কালো, দুটো জিন্সের ক্যাপ্রি কেনা হল একটা সাদা অন্যটা ঘিয়ে রঙের। দোকানিকে ওদের বলল, পাশে ট্রায়াল রুম আছে সেখানে জিন্স পরে দেখতে পারে। কিন্তু আদি নারাজ, এই সব শপিং মলের ট্রায়াল রুমে অনেক সময় লুকানো ক্যামেরা রাখা থাকে।
তাই ঋতুপর্ণা চাইলেও জিন্স পরে দেখতে চাইলেও আদি মানা করে দেয়, “বাড়ি গিয়ে পরবে এইখানে পড়ার দরকার নেই। যদি ফিটিং না হয় তাহলে ফেরত দেওয়া যাবে।”
ঋতুপর্ণা জিজ্ঞেস করে, “কেন রে কি হল? যদি বাড়ি গিয়ে দেখি হচ্ছে না তাহলে আবার আসতে হবে।”
ঝাঁঝিয়ে ওঠে আদি, “সে আসা যাবে খানে কিন্তু এই ট্রায়াল রুমে তোমাকে ট্রাই করতে হবে না।” দোকানিকে জিজ্ঞেস করে আদি, “যদি ফিটিং না হয় তাহলে কিন্তু ফেরত দিয়ে যাবো।”
দোকানি মাথা দুলিয়ে হ্যাঁ বলে। চারখানা জিন্স, বেশ কয়েকটা টপ আর ফ্রিল শার্ট কেনা হয়। এইবারে ঋতুপর্ণা ছেলেকে নিয়ে সুটের দোকানে ঢোকে। ছেলের জন্য একটা দামী রেমন্ডের ছাই রঙের সুট কেনে ঋতুপর্ণা। অনেকদিনের ইচ্ছে ছেলে একটা চকচকে ছাই রঙের সুট পরুক। আদিকে ট্রায়াল রুমে ঢুকিয়ে সেই সুট পড়িয়ে আয়নার সামনে দাঁড় করিয়ে দেখে। নিস্পলক নয়নে ছেলের দিকে তাকিয়ে থাকে ঋতুপর্ণা। ওর কোলের ছেলে আর ছোটটি নেই, সুট পরে এক যুবক দাঁড়িয়ে ওর দিকে তাকিয়ে মিচকি হেসে ওকে যেন ডাক দেয়। সুট ছেড়ে আবার নিজের জিন্স আর শার্ট পরে বেড়িয়ে আসে আদি।
মিষ্টি হেসে আলতো মাথা দোলায় ঋতুপর্ণা, “তোকে ভীষণ হ্যান্ডসাম লাগছিল ওই সুটে। এইবারে তোর জন্য কয়েকটা ডিজাইনার শার্ট কিনলে কেমন হয়?”
মায়ের কাছে হ্যান্ডসাম আখ্যা পেয়ে বুকের ভেতরটা সঙ্গে সঙ্গে নেচে ওঠে। ওই লাল ঠোঁটের মিষ্টি মাদকতাময় হাসি ছোট কালো তিল আদিকে মাতাল করে দেয়। সুট কিনে দোকান থেকে বেড়িয়ে মাকে বলে, “শার্ট অনেক আছে চল বাড়ি যাই। অনেক দেরি হয়ে গেছে।”
ঋতুপর্ণা এইবারে মুখ ভার করে নেয়, “কেন ডিজাইনার শার্ট পড়তে আপত্তি কোথায়?”
মায়ের দিকে ঝুঁকে আদি বলে, “একটু কান পাতো, বৃষ্টি শুরু হয়ে গেছে।”
সত্যি’ত এতক্ষণে জমাট শপিং মলের লোকের ভিড়ে বৃষ্টির আওয়াজ ওর কানেই যায়নি। এইদিকে রাত সাড়ে ন’টা বেজে গেছে। বৃষ্টির জন্য মলের ভেতরে লোকজনের ভিড় যেন আরো উপচে পড়েছে। যাদের কেনাকাটা হয়ে গেছে তারা বের হতে পারছে না, যারা বাইরে দাঁড়িয়ে ছিল ট্যাক্সির অথবা বাসের অপেক্ষায় তারাও মলে এসে আশ্রয় নিয়েছে। ভিড়ের থেকে আগলে একপাশে মা আর ছেলে দাঁড়িয়ে পরে। আদির হাতে কেনাকাটার ব্যাগ আর ছাতা, ঋতুপর্ণার চেহারায় উদ্বেগ ফুটে ওঠে, এই বৃষ্টি মাথায় করে বাড়ি ফিরবে কি করে, ভাগ্যিস ওদের গাড়ি আছে তাই বাঁচোয়া। ছেলের পাশে দাঁড়িয়ে ওর বাজু শক্ত করে ধরে এক নিরাপত্তার হাওয়া ওর মনে দোলা দেয়। এই ভিড়ে একা নয় ঋতুপর্ণা। মায়ের দেহের উত্তাপ আদির ঋজু কাঠামোতে ছড়িয়ে পড়তে বেশি সময় লাগে না, কারন বাজুর ওপরে মায়ের কোমল স্তন জোড়া পিষে গেছে। মা হয়ত অজান্তেই এইভাবে ওর পাশে সেটে দাঁড়িয়ে কিন্তু তাও মাকে দেখে আদির কেমন যেন মনে হয়।
ছেলেকে বলে ঋতুপর্ণা, “কখন বাড়ি পৌঁছাবো ঠিক নেই তার চেয়ে ভালো এইখানে কোন রেস্তুরেন্তে খেয়ে যাই।” আদি মাথা দুলিয়ে সম্মতি জানায়, বাইরে খেয়ে নিলেই ভালো। বৃষ্টি মাথায় করে বাড়ি পৌঁছাতে দেরি হয়ে যাবে। বাড়ি গিয়ে আবার মা রান্না বসাবে তারপরে রাতের খাবার সে অনেক হ্যাপা।
মা আর ছেলে একটা বড় রেস্তুরেন্তের দিকে হাঁটা লাগায়। ভিড় বাঁচিয়ে কখন যে আদির বাম হাত ঋতুপর্ণার ডান হাত মুঠি করে ধরে নিয়েছে সেটা দুইজনের মধ্যে কেউ টের পায় না। হাতের তালুর সাথে হাতের তালু মিশে যায়, মায়ের চাঁপার কলির মতন নরম পাঁচ আঙ্গুলের সাথে ছেলের শক্ত আঙ্গুল পেঁচিয়ে যায়। আঙ্গুলে সাথে আঙ্গুল পেঁচিয়ে, হাতে হাত দিয়ে সদ্য প্রেমে বিভোর দুই প্রেমিক যুগলের মতন চলতে চলতে রেস্তুরেন্তে ঢুকে পরে আদি আর ঋতুপর্ণা।
বেশ সাজানো গুছানো চিনে খাবারের রেস্টুরেন্ট। ঋতুপর্ণা চাইনিজ খেতে খুব ভালোবাসে তাই মাঝে মাঝেই বাড়িতে হাক্কা নুডুলস অথবা থুপ্পা তৈরি হয় আর তার সাথে চিকেন মাঞ্চুরিয়ান অথবা ফ্রাইড প্রন আর ফ্রেস চিকেন সুপ। একটা কোনার টেবিলে পাশাপাশি বসে পরে, আদির বাম দিকের চেয়ারে ঋতুপর্ণা বসে। ঋতুপর্ণার ঠিক পাশে একটা বিশাল কাঁচের জানালা। মায়ের সাথে রেস্তুরেন্তে খাওয়া মানে শুধু পেটের জন্য খাওয়া আজেকেও সেই এক ব্যাপার। কিন্তু এই রেস্টুরেন্ট একটু ভিন্ন ধরনের, বেশ সুন্দর পরিবেশ, মৃদু আলোয় আলোকিত চারপাশ। টেবিলের মাঝখানে একটা ছোট ফুলদানিতে দুটো গোলাপ রাখা, যদিও এতরাতে সেই জোড়া গোলাপ বেশ শুকিয়ে গেছে। একদিকের বিশাল কাঁচের জানালায় বৃষ্টির ছাঁট এসে লাগছে, সামনের রাস্তায় গাড়ির আলোয় আর ছাতা মাথায় লোকেরা। বৃষ্টি দেখে ঋতুপর্ণার মন কেমন করে ওঠে, এই বৃষ্টি ভেজা রাত্রে কোন পুরুষের সান্নিধ্য গায়ে মাখাতে তৎপর হয়ে ওঠে। প্রথম বার ওর স্বামী সুভাষের সাথে প্রেমের মিলনের কথা মনে পড়তেই দেহের রোমকূপ খাড়া হয়ে যায়।
আদি মেনু কার্ড দেখে মাকে জিজ্ঞেস করে, “তোমার পছন্দের খাবার অর্ডার দেই না অন্য কিছু খাবে?”
হারিয়ে গিয়েছিল ঋতুপর্ণা, ছেলের গলা শুনে সম্বিত ফিরিয়ে নিয়ে এসে উদাস কণ্ঠে বলে, “হ্যাঁ ওই হাক্কা নুডুলস আর চিলি চিকেন নিয়ে নে। একটা প্লেট নিলেই হবে আমি রাতে বেশি খাবো না।”
মায়ের কাঁধে আলতো ধাক্কা মেরে মিচকি হেসে আদি বলে, “কেন কেন, মিস্টার বিশ্বাসের জন্য ডায়টিং করছ নাকি?”
কিঞ্চিত লজ্জা পেয়ে যায় ঋতুপর্ণা, “না রে, বেশি খেলে বদ হজম হয়ে যাবে। আর জানিস ত আমি রাতে বেশি খাই না।” রাতের বেলা ঋতুপর্ণার খাদ্য স্যালাড অথবা এক গেলাস দুধ আর ফল। বিকেলে নাচের ক্লাসের পরে বেশ ভারী খাবার খেয়ে নেয় কিন্তু রাতে বেশি খায় না একদম। এর ফলে ওর দেহে মেদ জমেনি কোনোদিন।
ওয়েটার ডেকে অর্ডার দিয়ে মায়ের সাথে গল্প করতে বসে আদি, “তোমার স্কুল কেমন চলছে?”
ঋতুপর্ণা মাথা দোলায়, “বেশ ভালো। আজকালকার ছেলে মেয়ে গুলো সব উচ্ছন্নে চলে গেছে।” বলেই হেসে ফেলে, “এই সেদিন ক্লাস নাইনের দুটো মেয়ে নাকি একে অপরকে চুমু খেয়েছে সেই নিয়ে কি তুলকালাম। করিডোরে যে সারভিলেন্স ক্যামেরা লাগানো ছিল তাতে ধরা পড়েছে।”
আদি হেসে ফেলে, “আজকের যুগের ছেলে মেয়েদের মানসিক অনুভুতি উন্নতি করছে তাহলে বল।”
ছেলের সাথে যৌনতা নিয়ে কখন এর আগে আলোচনা করেনি। কিন্তু সেদিন যেন ওদের সীমানা হারিয়ে যাচ্ছিল বারেবারে, প্রথমে ওই শাড়ির দোকানে, তারপরে জোর করে ওকে জিন্স কেনাল। তবে এই স্কুলের ব্যাপার ঠিক যৌনতার আওতায় পরে না।
ঋতুপর্ণা বাঁকা হাসি হেসে বলে, “উন্নতি করছে না ছাই। মেয়ে দুটো নাকি আবার বুক ফুলিয়ে বলেছে যে ওরা দুইজনা দুইজনকে ভালোবাসে।”
আদি হেসে ফেলে, “ভালো ত, ভালোবাসা কি শুধু মাত্র এক নারী আর এক পুরুষের মধ্যে হবে? এমন কি কোথাও লেখা আছে নাকি? ভালোবাসা যে কোন দুইজনার মধ্যে হতে পারে, কোথাও স্নেহ মায়া মমতা, কোথাও তীব্র আকর্ষণ কোথাও শুধু মাত্র শারীরিক চাহিদা থাকে। গে লেসবিয়ান নিয়ে কত সিনেমা হয়ে গেছে তার খোঁজ রাখো?”
“সমকামী” “শারীরিক চাহিদা” কথাগুলো কানে যেতেই ঋতুপর্ণার কান কিঞ্চিত লাল হয়ে যায়। ছেলের দিকে মিচকি হেসে উত্তর দেয়, “সেটা ঠিক কিন্তু একটা মেয়ে অন্য মেয়ের প্রতি কি করে আকৃষ্ট হতে পারে?”
আদি হেসে বলে, “তার মানে তুমি মানো না যে একটা মেয়ে অন্য মেয়ের প্রতি আকৃষ্ট হতে পারে।”
ঋতুপর্ণা অল্প মাথা দুলিয়ে উত্তর দেয়, “মানি না যে তা নয় তবে কোনোদিন এমন দেখিনি তাই বললাম। ইদানিং যা দিনকাল পড়েছে আর সাবানা আজমির ফায়ার দেখার পরে কি আর বলব বল।” বলেই হেসে ফেলে ঋতুপর্ণা।
আদি মাকে খোঁচা মেরে মজা করে জিজ্ঞেস করে, “কোনোদিন কোন মেয়েকে দেখে তোমার মনে হয়নি একটু...”
ঋতুপর্ণা ছেলের মুখে এই কথা শুনে লজ্জায় লাল হয়ে টেবিলের তলা দিয়ে আদির জঙ্ঘার ওপরে জোরে একটা চাঁটি মারে, কিন্তু সেই চাঁটি আদির জঙ্ঘার বদলে ঊরুসন্ধির ওপরে গিয়ে পরে। মায়ের পাশে বসে বসে এতক্ষণ মায়ের সাথে “সমকামী” “লেসবিয়ান” নিয়ে আলোচনা করতে করতে আদির লিঙ্গ খানিক ফুঁসেছিল। মায়ের নরম হাতের চাঁটি সোজা ঊরুসন্ধির ওপরে পড়তেই লিঙ্গ আরো বেশি করে মাথা চাড়া দিয়ে ওঠে। ঋতুপর্ণার হাতের তালুর নীচে আদির কঠিন লিঙ্গ চাপা পরে যায়। ক্ষণিকের জন্য ঋতুপর্ণার হাত অবশ হয়ে যায়। নরম হাতের তালুর নীচে ছেলের ভিমকায় লিঙ্গের পরশে ঋতুপর্ণার দেহে আচমকা এক বিদ্যুতের ঝিলিক খেলে যায়। ওর হাত ওর শরীর আর ওর বশে থাকে না, আপনা হতেই হাত আলতো করে মুঠি হয়ে যায় ছেলের ঊরুসন্ধির ওপরে। জিন্সের ওপর দিয়েই কঠিন উত্থিত লিঙ্গ একটু খানি চেপে ধরে। যদিও সবকিছু কয়েক স্কেন্ডের মধ্যে ঘটে যায়, কিন্তু মা আর ছেলে দুইজনে বুঝতে পারে কি ভুল ওরা করেছে। ঋতুপর্ণার মন না চাইলেও ওর হাত ঠিক ছেলের লিঙ্গের আকার অবয়াব মেপে ওর মনে ছবি এঁকে দেয়। মায়ের নরম হাতের স্পর্শে হটাত আদির কোমর উঁচিয়ে যায় চেয়ার থেকে, মায়ের হাতের ওপরে নিজের লিঙ্গ চেপে ধরতে উদ্যত হয় কিন্তু ততখনে লজ্জায় ঋতুপর্ণা হাত সরিয়ে নিয়ে জানালার বাইরে তাকিয়ে থাকে।
ছেলের সাথে এক রোম্যান্টিক রেস্তুরেন্তে বসে সমকামী যৌন চর্চা করছে, মাথা খারাপ হয়ে গেল নাকি ওর? মায়ের সাথে ছেলের মাঝে মাঝেই নানা সিনেমা বিষয়ে আলোচনা হয়ে থাকে। এই যেমন, সানি লিওন নাকি সিনেমায় নামবে তাই নিয়ে একদিন মায়ের সাথে বেশ চর্চা হয়ে গেল। আগেকার সিনেমায় চুমুর সিন এলেই দুটো ফুল দেখান হত আজকাল অভিনেতা অভিনেত্রীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে মুখের মধ্যে জিব ঢুকিয়ে ঘন্টার পর ঘণ্টা শুধু চুমু খেয়ে যায়। শুধু কি চুম্বনে আটকে আছে, কত সিনেমায় খোলা পিঠের নায়িকা বসে থাকে, কোন সিনেমায় প্রায় উলঙ্গ নায়কের নীচে প্রায় উলঙ্গ নায়িকা শুয়ে। ওদের খাবার চলে আসে। আদির খুব খিধে পেয়েছিল তাই আর কথা না বাড়িয়ে খেতে শুরু করে। ছেলেকে ওইভাবে খেতে দেখে ঋতুপর্ণার মন গলে যায়। ইসসস এক কাপ চা ছাড়া ছেলেটা বিকেলে কিছুই খেয়ে বের হয়নি। ওর ভুল, একটু উপমা অথবা ডিমের টোস্ট করে দিলে হত।
বেশ খানিকক্ষণ টেবিল একদম চুপ কারুর মুখে কোন কথা নেই। পাশা পাশি বসে থেকে এত নিস্তব্ধতা ঋতুপর্ণাকে তাড়িয়ে বেড়ায় তাই ওই নিস্তব্ধতা কাটানোর জন্য ছেলেকে জিজ্ঞেস করে, “হ্যাঁ রে তোর ওই গার্ল ফ্রেন্ডের কি হল?”
আচমকা তনিমার কথা শুনে বিষম খায় আদি। খাওয়া ছেড়ে মাথা উঠিয়ে মায়ের দিকে তাকিয়ে বলে, “কি হবে আবার ছাড়াছাড়ি হয়ে গেল।”
ঋতুপর্ণা মিচকি হেসে মজার ছলে ছেলেকে জিজ্ঞেস করে, “তোর আবার ছেলে পছন্দ নয়’ত? কি জানি বাবা, শেষ পর্যন্ত একটা ছেলেকে বাড়ি এনে তুললি শেষ পর্যন্ত।”
আদি আর হাসি থামাতে পারে না, “কি যে বল না তুমি। না না ওই সব কিছু নয়, মনের মিল হয়নি তাই ছাড়াছাড়ি হয়ে গেল।” মৃদু ধ্যাতানি দিয়ে মাকে চুপ করিয়ে বলে, “তাড়াতাড়ি খাও ত দেখি। বৃষ্টি একটু ধরে এসেছে বাড়ি ফিরতে হবে।”
কাঁচের জানালা দিয়ে বাইরে তাকাল ঋতুপর্ণা, বৃষ্টিটা একটু ধরে এসেছে। রাস্তায় লোক চলাচল বেড়ে গেছে। এতক্ষণ যারা দোকানের ভেতরে অথবা এই মলের ভেতরে বৃষ্টি থামার জন্য অপেক্ষা করে দাঁড়িয়েছিল তারা সবাই ছাতা মাথায় বেড়িয়ে পড়েছে। ট্যাক্সি চলাচল বাসের আনাগোনা বেড়ে গেছে। তাড়াতাড়ি মা আর ছেলে খাওয়া শেষ করে রেস্টুরেন্ট থেকে বেড়িয়ে পরে। শপিং মলে লোকের ভিড় অনেক কমে গেছে। ঘড়ি দেখে আদি, রাত সাড়ে দশটা বাজে। পারকিঙ্গে এসে গাড়ি খুলে দুইজনে গাড়িতে উঠে পরে। পেছনের সিটে কেনাকাটা করা ব্যাগ গুলো রেখে দেয়।
[Image: 20210115-150253.jpg]
[+] 3 users Like pinuram's post
Like Reply
#10
পর্ব চার
বাড়ির দিকে যাত্রা করে আদি আর ঋতুপর্ণা। গাড়ি নিয়ে শপিং মল ছাড়িয়ে একটু দুর যেতেই আবার মুষলধারে বৃষ্টি শুরু হয়ে যায়। অয়াইপার চালিয়েও গাড়ি চালানো একটু দুঃসাধ্য হয়ে যায় আদির পক্ষে। ঋতুপর্ণার কণ্ঠে উদ্বেগ দেখা দেয়, বারেবারে সাবধানে গাড়ি চালাতে বলে। আসার সময়ে একটু হলেই ওই বাইকের সাথে ধাক্কা খেয়ে যেত ওদের গাড়ি।

একটু এগিয়ে যেতেই একটা দুম করে শব্দে ওদের গাড়ি ডান দিকে কার হয়ে গেল। একটু ঘষরে এগিয়ে গিয়ে ক্যাচক্যাচ আওয়াজ করতে শুরু করল গাড়ির চাকা। আদি বুঝতে পারল যে সামনের চাকা পাঞ্চার হয়ে গেছে। বাইরে মুষলধারে বৃষ্টি, রাত অনেক হয়ে গেছে তায় আবার গাড়ির চাকা গেল ফেটে।
ঋতুপর্ণা উদ্বেগ প্রকাশ করে বলে, “এই যাঃ টায়ার গেল মনে হচ্ছে, কি হবে?”
আদি ম্লান হেসে গাড়ি থামিয়ে বলে, “কি আর হবে, স্টেপনি আছে সেটা বদলে নিচ্ছি আর কি।”
ঋতুপর্ণা দুঃখ প্রকাশ করে বলে, “এই বৃষ্টিতে এখুনি বাইরে যেতে হবে না। কোনোরকমে একটু সাইড করে গাড়ি দাঁড় করিয়ে দে। বৃষ্টি একটু ধরলে তখন চাকা বদলে নিস।”
বুক ভরে শ্বাস নিয়ে মাথা ঝাঁকায় আদি, “যেরকম জোরে বৃষ্টি নেমেছে মনে হচ্ছে না এত তাড়াতাড়ি থামবে। তুমি চিন্তা করোনা এই আধা ঘন্টার মধ্যে টায়ার বদলে দিচ্ছি। তুমি যেন আবার গাড়ি থেকে নামতে যেও না।”
ছেলেকে বাধা দেওয়ার আগেই আদি দরজা খুলে বেড়িয়ে যায় আর সঙ্গে সঙ্গে দমকা হাওয়া আর তুমুল বৃষ্টির ছাঁট আদিকে ভিজিয়ে দেয়। সেই দেখে ঋতুপর্ণা হাঁ হাঁ করে ওঠে, “আরে বাবা যাস নে একটু কথা শোন।”
কে কার কথা শোনে, আদি ততক্ষণে গাড়ির পেছনে গিয়ে স্টেপনি আর বাকি সরঞ্জাম বের করে নেয়। ঋতুপর্ণা ঘাড় ঘুরিয়ে একবার দেখে ছেলেকে। ছেলে একা একা বৃষ্টিতে ভিজে গাড়ির চাকা বদলাবে, সেটা কখন হয় নাকি? ছাতা নিয়ে শেষ পর্যন্ত গাড়ি থেকে নেমে পরে ঋতুপর্ণা। আদি ততক্ষণে গাড়ির নীচে জ্যাক লাগিয়ে গাড়ি উঁচু করতে ব্যাস্ত। ছেলের পাশে দাঁড়িয়ে ওর মাথায় ছাতা ধরে ঋতুপর্ণা।
মাকে এইভাবে নামতে দেখে আদি রেগে যায়, “বললাম না গাড়িতে বসতে। সিটে পেরেক লাগানো ছিল না পেছনে ছারপোকা কাটছিল যে নামতে হল।”
ঋতুপর্ণা উল্টে ঝাঁঝিয়ে ওঠে, “ছাতা ধরতে কষ্ট নাকি? তুই তোর কাজ করনা রে বাবা।”
আদি খারাপ চাকাটা গাড়ির পেছনে রাখতে রাখতে মাকে বলে, “কেন যে পাকামো মেরে গাড়ি থেকে নামতে গেলে বুঝতে পারলাম না, এইবারে ওই ভিজে কামিজ নিয়ে বাড়ি ফিরবে আর কি।”
ছেলের পেছনে দাঁড়িয়ে অভিমানী কণ্ঠে বলে, “বাঃরে তুই এই বৃষ্টিতে ভিজে যাবি বলে তোর মাথায় ছাতা ধরলাম আর তুই কিনা আমার ওপরেই চোটপাট করতে শুরু করে দিলি। যাঃ আর কথা বলব না তোর সাথে।”
যতক্ষণ না আদি চাকা আর বাকি সরঞ্জাম গাড়ির পেছনে রেখে সরে দাঁড়ায় ততক্ষণ ঋতুপর্ণা মুখ ভার করে ওর মাথার ওপরে ছাতা ধরে থাকে। দুই চোখ উপচে আসে ঋতুপর্ণার কেউ ওকে ভালোবাসে না, প্রথমে সুভাষ ওর স্বামী ওর সাথে প্রতারনা করল, তারপরে ওর জীবনে এলো প্রদীপ, সত্যি কি এই বয়সে আর ভালোবাসা আসে, না ওদের আকর্ষণ শুধু মাত্র শারীরিক। প্রদীপের আলিঙ্গনে ভালোবাসা প্রেমের ছোঁয়ার চেয়ে তীব্র যৌনাকাঙ্ক্ষার ছোঁয়া বেশি। একাকী পেলেই বিছানায় টানতে চায়, একটু মন খুলে গল্প, একটু মনে কথা বলা সেটা আর হয় না প্রদীপের সাথে। আদি বড় হওয়ার পরে ছেলেকে নিয়ে নিজের ছোট সংসার পাতবে সেটা মনস্থির করে। মা আর ছেলের হাসি আর কান্না মিশিয়ে ছোট সংসার কিন্তু ছেলের জন্য বৃষ্টিতে ভিজতে ভিজতে মাথায় ছাতা ধরল আর শেষ পর্যন্ত ছেলে কিনা ওকে বকে দিল?
রাত প্রায় এগারোটা বাজে, বৃষ্টিতে এতরাতে রাস্তা ঘাট ফাঁকা হয়ে গেছে অনেক আগেই। গাড়ির ডিকি বন্ধ করে মায়ের দিকে তাকাতেই আদির বুক ছ্যাঁত করে ওঠে। পরনের ভিজে কাপড় মায়ের নধর লাস্যময়ী দেহের সাথে আঠার মতন লেগে রয়েছে। পেটের দিকটা পাছার দিকটা বেশি করে ভিজে গেছে যার ফলে পেট নাভি আর পাছার আকার অবয়াব বেশ ভালো ভাবেই পরিস্ফুটিত হয়ে গেছে আদির চোখের সামনে। বৃষ্টি ভেজা তীব্র লাস্যময়ী রূপসী মাকে দেখে আদির বুকের মাঝে রক্তের চঞ্চলতা বেড়ে ওঠে। পলক পড়তে চায়না আদির। কয়েক মুহূর্তের জন্য মায়ের দিকে তীব্র যৌনক্ষুধা মাখা চাহনি নিয়ে তাকিয়েই থাকে। মায়ের দুই চোখ উপচে উঠেছে এক অজানা বেদনায়। দুই টানাটানা চোখের আশ্রুর বন্যা দেখে আদির বুক থেকে যৌন ক্ষুধা হারিয়ে অপার শূন্যতা ভর করে আসে।
আদি সোজা হয়ে দাঁড়িয়ে পরে মায়ের সামনে। ছেলেরা মাথার ওপরে ছাতা ধরে বারেবারে নাক টানে ঋতুপর্ণা। অভিমান আর বেদনায় ওর বুক ভেঙ্গে গেছে। আদি মায়ের হাতের ওপরে হাত রেখে সামনে দাঁড়ায়। বৃষ্টি সাথে সাথে ঝড়ো হাওয়া তখন প্রবল ভাবে বয়ে চলেছে। ছেলের হাতের উষ্ণতা ওর বুকের মাঝের অপার শূন্যতা চাগিয়ে তোলে। আদি মায়ের হাত ধরে কাছে টেনে কাঁধের ওপরে হাত রাখে। ঋতুপর্ণা ফুঁপিয়ে ওঠে ছেলের আদরের স্পর্শে, আপনা হতেই ছেলের দিকে সরে যায়। দুইজনার ভেজা শরীর পরস্পরকে স্পর্শ করে। মায়ের ঠাণ্ডা দুই হাত নিজের হাতের মধ্যে নিয়ে চেপে ধরে আদি। ছেলের উষ্ণ কঠিন হাতের পরশে ডুকরে কেঁদে ওঠে ঋতুপর্ণা।
মাকে দুই হাতে জড়িয়ে ধরে আদি জিজ্ঞেস করে, “এই হটাত কাঁদছ কেন?”
নাক টেনে ছেলের বুকের ওপরে মাথা নিচু করে ধরা গলায় বলে, “কেউ আমাকে ভালোবাসে না রে, তুই ও না।”
এই কথা শুনে হটাত করে আদির বুক ফাঁকা হয়ে যায়। মাকে ভীষণ ভালোবাসে আদি সেটা কি মা দেখতে পায়না? মাকে দুইহাতে আস্টেপিস্টে জড়িয়ে ধরে ওই ফাঁকা রাস্তার মাঝে।
আদি মাকে জড়িয়ে ধরে আবেগ মিশ্রিত কণ্ঠে বলে, “আমি তোমাকে ভালোবাসি মা, খুব ভালোবাসি।”
ঋতুপর্ণা আপনা হতেই ঘন হয়ে যায় ছেলের বুকের সাথে আর ছাতা ছেড়ে দুই হাতে ছেলেকে জড়িয়ে ধরে। ভেজা পায়রার মতন কাঁপতে কাঁপতে ভিজে শরীর মিশে যায় ছেলের বুকের সাথে। দুই ভারী কোমল নিটোল স্তন জোড়া পিষে যায় ছেলের প্রসস্থ ছাতির ওপরে। নরম স্তন জোড়া লেপটে যেতেই আদির মনে হয় দুইজোড়া মাখনের তাল ওর বুকের ওপরে পিষে গেছে। ভিজে ওঠার ফলে ঋতুপর্ণার স্তনের বোঁটা জোড়া ফুটে শক্ত হয়ে ওঠে। ব্রার আবদ্ধ বাঁধন ছাড়িয়ে ফুটন্ত বড় বড় নুড়ি পাথরের মতন কঠিন স্তনাগ্র ছেলের ভিজে বুকের ওপরে পিষে যায়। ওর নরম গোল পেটের সাথে আদির পেশী বহুল পেট চেপে যায়। ওর নরম তলপেটের সাথে ছেলের তলপেট চেপে যায়। ছেলের ঋজু দেহের উত্তাপে এক ভালোলাগা আর নিরাপত্তার ছোঁয়া ঋতুপর্ণার মনকে দোলা দেয়। নিজেকে মিশিয়ে দিয়ে ছেলের বুকে মাথা গুঁজে ফুঁপিয়ে ওঠে ঋতুপর্ণা। ভাললাগার সাথে সাথে শূন্য বুকে এক ভিন্ন আকাঙ্ক্ষার দোলা দেয়। ভিজে থাকা শরীর এক পুরুষের ছোঁয়ায় অগ্নিগরভা হয়ে ওঠে। শরীরের স্নায়ু দিয়ে তরল কামনার আগুন বইতে শুরু করে দেয়। তলপেটে এক কঠিন পুরুষাঙ্গের ছোঁয়া পেতেই ঋতুপর্ণার শরীর কেঁপে ওঠে। সঙ্গে সঙ্গে ওই ভিজে অবস্থাতেই ওর ঊরুসন্ধি চিনচিন করতে শুরু করে দেয়। ওর যোনি ভিজতে শুরু করে, শিক্ত আগুনে প্যান্টি ভিজে ওঠে।

[Image: 20210115-150253.jpg]
[+] 4 users Like pinuram's post
Like Reply
#11
মাকে এইভাবে নির্জন রাস্তায় জড়িয়ে ধরতেই আদির বুকের রক্ত চঞ্চল হয়ে ওঠে। যাকে জড়িয়ে ধরেছে সে ওর গর্ভধারিণী মা নয়, এক সুন্দরী মহিলা যাকে আদি নিজের মতন করে ভালবাসতে চায়, কাছে পেতে চায়, একান্ত আপন করে নিতে চায়। ভালোবাসার সাথে সাথে আদিম মনোভাব চাগিয়ে ওঠে আদির মাথার মধ্যে। প্যান্টের ভেতরে শুয়ে থাকা পুরুষাঙ্গ ধীরে ধীরে কঠিন হয়ে যায় শিক্ত বসনা নারীর উষ্ণ ছোঁয়ায়। আদি ওর মাকে দুই হাতে আস্টেপিস্টে নিজের বলিষ্ঠ বাহুডোরে বেঁধে ফেলে। কঠিন লিঙ্গ সোজা হয়ে দাঁড়িয়ে মায়ের নরম তলপেটের ওপরে প্পিসে যায়। কাপড়ের দুর্ভেদ্য দেয়াল ছাড়িয়ে আদির লিঙ্গ যেন মায়ের নরম তলপেটের ছোঁয়া পেয়ে গেছে। আদির হাত চলে যায় মায়ের প্রসস্থ পিঠের ওপরে। ভিজে কামিজের ওপর দিয়েই মাকে নিবিড় করে কঠিন বাহুপাশে প্রগাঢ় ভাবে আলিঙ্গনবদ্ধ করে নেয়। বাম হাত দিয়ে মায়ের পিঠ চেপে ধরে নিজের বুকের সাথে মিলিয়ে নেয়, আর ডান হাত নেমে যায় মায়ের পিঠের শেষ প্রান্তে যেখানে শিরদাঁড়া শেষ হয়েছে। শিক্ত কামিজের ওপরে দিয়েই মায়ের নরম শরীর খানা নিজের সাথে মিশিয়ে দিতে তৎপর হয়ে ওঠে আদি। মাকে নিজের শরীরের সাথে পিষে ধরে পিঠের পেছনে হাত দিয়ে নিজের ঊরুসন্ধি চেপে ধরে মায়ের তলপেটের ওপরে। বুকের ওপরে অনুভব করে মায়ের কোমল নিটোল স্তন জোড়া পিষে গেছে মাখনের দলার মতন। মায়ের শ্বাসের সাথে নিজের শ্বাস ঘন হয়ে ওঠে আদির। মায়ের উত্তপ্ত শ্বাস ওর ঘাড়ের ওপরে আছড়ে পরে আর সেই সাথে আদির শ্বাস ঘন হয়ে মায়ের কাঁধের ওপরে আছড়ে পরে। ভালোবাসার শিক্ত আগুন ছাড়িয়ে আদির বুকে জ্বলে ওঠে কামনার কামনার লেলিহান শিখা। পুরুষ দেহের অসীম তৃষ্ণা মায়ের মমতা স্নেহের বাঁধ মানে না। কঠিন লিঙ্গ মায়ের তলপেটের ওপরে চেপে ধরে খুব সন্তর্পণে কোমর আগুপিছু করে লিঙ্গ ঘষে দেয় আদি। অতীব রূপসী লাস্যময়ী মাকে নিজের শরীরের সাথে মিশিয়ে দিতে তৎপর হয়ে ওঠে আদি।

ছেলের কঠিন পুরুষাঙ্গের ছোঁয়া নিজের উরুরসন্ধির ওপরে অনুভব করে ঋতুপর্ণার শরীরের প্রত্যেক স্নায়ু কামনার আগুনে দাউদাউ করে জ্বলে ওঠে। দুই হাত ছেলের প্রসস্থ পিঠের ওপরে ছড়িয়ে দিয়ে আদর করে আঁকড়ে ধরে ছেলেকে। ছেলের কাঁপুনি ভিজে ওঠার ভ্রান্তি বলে ভেবে নেয় ঋতুপর্ণা, তাই ছেলেকে আঁকড়ে ধরে নিজের দেহের উত্তাপে উত্তপ্ত করাতে সচেষ্ট হয় ঋতুপর্ণা। ছোট বুকের মাঝে ভালো লাগার বিশাল ঢেউ আছড়ে পরে। ঋতুপর্ণা আর একা নয়। গভীর আলিঙ্গনে আবদ্ধ হয়ে এক জোড়া মা আর ছেলে নির্জন রাস্তার মাঝে নিথর হয়ে যায়।
আদি এক হাত দিয়ে মায়ের ঘাড় চেপে ধরে নরম গালের সাথে নিজের কর্কশ গাল ঘষে আদর করে বলে, “প্লিস কেঁদো না মা, এইত আমি তোমার কাছেই আছি।”
ওর নরম গোলাপি গালে ছেলের খোঁচা খোঁচা দাড়ির পরশে অগ্নিস্ফুলিঙ্গ ছিটকে বের হয়ে যায়। ছেলের গালের সাথে গাল ঘষে, নিজের ঊরুসন্ধি সামনের দিকে একটু চেপে ধরে। মন মানতে চায় না কিন্তু কামার্ত তৃষ্ণার্ত দেহ সেই পরশে সারা দিয়ে চলেছে অনবরত। মায়ের মাথা ওর বুকের ওপরে গোঁজা, মাথার ওপরে কালো মেঘের গর্জন আর তুমুল বৃষ্টি। মায়ের ভিজে মাথার ওপরে ঠোঁট চেপে ধরে আদি। মাথার ওপরে ঠোঁটের পরশ পেতেই চোখ বুজে ফেলে ঋতুপর্ণা। একি হচ্ছে আদির মধ্যে, শিক্ত আগুন কি ওর শরীর ছাড়িয়ে ছেলের শরীরে ছড়িয়ে পড়ল? না না, এই চুম্বন ছেলের আদরের ছোঁয়া মাত্র।
মায়ের পিঠে হাত বুলিয়ে আদর করে মাথায় বেশ কয়েকটা চুমু খেয়ে মাকে বলে, “তুমি না আমার সোনা মা। আমি তোমাকে ভীষণ ভালোবাসি মা, প্লিস এইভাবে কেঁদো না। আমি তোমাকে কোনোদিন ছেড়ে যাবো না।”
ছেলের ঠোঁটে এমন প্রগাঢ় প্রেমের বাণী হটাত ঋতুপর্ণার মনকে দোলা দেয়। কিন্তু যার আলিঙ্গনপাশে বদ্ধ হয়ে ঘন হয়ে দাঁড়িয়ে আছে সেই সুপুরুষ ওর গর্ভজাত সন্তান, একমাত্র পুত্র আদিত্য। এইভাবে ছেলের বাহুপাশে তীব্র ঘন আলিঙ্গনে দাঁড়িয়ে থাকতে মনের গহিন কোনে কুণ্ঠা বোধ জাগে।
একটু কেঁপে উঠে, আদির বুকের ওপর থেকে মাথা উঠিয়ে টলটল চোখে ওর দিকে তাকিয়ে স্মিত হেসে বলে, “এইভাবে এইখানে জড়িয়ে ধরে থাকবি নাকি? চল তাড়াতাড়ি বাড়ি চল অনেক রাত হল। একেবারে ভিজে গেছিস জ্বর না হলে হয়।”
এই ভাবে নিজের হৃদ কামিনী সুন্দরী লাস্যময়ী মাকে জড়িয়ে ধরে দাঁড়াতে বেশ ভালো লাগছিল আদির। অনিচ্ছা স্বত্তেও আলিঙ্গনপাশ থেকে মাকে মুক্তি দিয়ে গাড়িতে উঠে পরে। বাকিটা রাস্তা দুইজনেই চুপ, ঠিক কি হয়ে গেল দুইজনার মাঝে সেটা নিয়েই ভাবতে শুরু করে দুইজনে। ঋতুপর্ণা ভাবে ওর ছেলে কিসের ভালোবাসার কথা বলতে চায়? শুধু কি স্নেহ মমতা না তার চেয়েও বেশি কিছু। তলপেটে ছেলের কঠিন ভিমকায় লিঙ্গের পরশে ওর তৃষ্ণার্ত শরীর সারা দিয়েছে। ওদিকে আদি গাড়ি চালাতে চালাতে ভাবে এতদিন মাকে কতবার জড়িয়ে ধরেছে কিন্তু এইভাবে মাকে কোনোদিন কেঁপে উঠতে দেখেনি। আগে যতবার জড়িয়ে ধরেছে কোনোদিন ওর লিঙ্গ এমন ভাবে উত্থিত হয়নি। কোনোদিন মাকে জড়িয়ে নিজের বুকে তীব্র যৌন আকাঙ্খা মাথা চাড়া দিয়ে উঠবে সেটা ভাবেনি।
বৃষ্টির ঝমঝম ধ্বনি, রাস্তার জলের ছলাত ছলাত আওয়াজ আর গাড়ির গো গো করে গোঙ্গিয়ে ওঠা ছাড়া আর কোন শব্দ গাড়ির মধ্যে প্রবেশ করেনা। নিস্তব্দ নিঝুম রাতে ঋতুপর্ণার দেহের ভেতরে শূন্যতা ভর করে আসে, এক আকাঙ্খা, তীব্র তৃষ্ণার্ত কামনার আকাঙ্খা। এই বৃষ্টিময় আবহাওয়ায় কেউ পাশে থাকলে বড় ভালো হত, একটু সান্নিধ্য একটু উষ্ণ প্রগাঢ় বাহুডোর। ছেলের বাহুডোরে কি ঋতুপর্ণার হৃদয় সেই ছোঁয়া খুঁজে বেড়ায়? কখনই হতে পারে না, ওর পেটের ছেলে যে আদি। ওর ছোঁয়ায় মিষ্টি স্নেহের আদরের পরশ মাখা। কিন্তু একটু আগে রাস্তায় দাঁড়িয়ে ছেলের বাহুডোরে বাধা পরে ওর মন মাঝি বৈঠা হাতে পালতোলা নৌকা নিয়ে অসীম সমুদ্রের মাঝে অজানা দ্বীপের পানে পাড়ি জমিয়ে দিয়েছে।
মাকে এইভাবে চুপ থাকতে দেখে আদির মনে দ্বিধার সঞ্চার হয়। মা কি ওর আলিঙ্গনে কামনার ছোঁয়া বুঝতে পেরে গেছে? সেটা হলে বড় দুঃখের কারন হবে ওর জীবনে। মাকে ঠিক কামিনী হিসাবে দেখতে চায় না মন, কিন্তু পাশে বসা শিক্ত বসনা নারীর দিকে বারেবারে ওর চোখ চলে যায়। মায়ের করুন চিন্তিত হারিয়ে যাওয়া চেহারা দেখে বড় দুঃখ পায়।
আদি মাকে জিজ্ঞেস করে, “কি ভাবছ এত?”
ছেলের গলার আওয়াজে সম্বিত ফিরে আসে ঋতুপর্ণার। ছেলে তাহলে ওর মনের উদ্বেল কামনার আভাস পায়নি, বাঁচা গেল তাহলে, না হলে বড় লজ্জায় পরে যেতে হত। বৃষ্টিতে শরীর ভিজে গেছে। কাপড় শরীরের সাথে আঠার মতন লেপটে গেছে। ঠাণ্ডা লাগছে, বুকের সাথে সারা শরীর কাঁপছে। ছোট ঢোঁক গিলে, অশান্ত হৃদয়কে সামলে ছেলের প্রশ্নের উত্তরে স্মিত হেসে বলে, “কিছু না এমনি চুপ করে আছি।”
আদি হেসে জিজ্ঞেস করে, “না না কিছু ভাবছ। তোমার চেহারা বলছে তুমি কোথায় যেন হারিয়ে গেছ।”
বুক কেঁপে ওঠে ঋতুপর্ণার, সত্যি কি ছেলে ওর মনের খবর পেয়ে গেছে? ছেলের দিকে তাকিয়ে অভিমানী হাসি দিয়ে বলে, “খালি রাস্তার মাঝে ওইভাবে জড়িয়ে ধরতে গেলি কেন?”
আদি হেসে উত্তর দেয়, “বাঃরে অত সুন্দর দুই চোখে জল দেখলে কার না খারাপ লাগে। আর তুমি আমার মা, তোমার চোখে জল কি করে দেখতে পারি।”
ছেলের ভালোবাসায় এইবারে সত্যি সত্যি ওর চোখে জল আসে। চোখের কোল মুছে মিষ্টি হেসে বলে, “না আর কাঁদছি না, এই দেখ।” বলে এগিয়ে যায় ছেলের দিকে।
আদি গাড়ি একটু ধীরে করে মায়ের চোখে চোখ রেখে গভীর ভাবে দৃষ্টি নিবদ্ধ করে দেয়। ডাগর দুই চোখ, চোখের কোলে কাজল রেখা, দুই ভুরু যেন কালো বাঁকা চাবুক, বড় বড় অক্ষিপক্ষ। মন্মোহক রূপে ক্ষণিকের জন্য হারিয়ে যায় আদির হৃদয়। নিজেকে সামলে নিয়ে হেসে বলে, “হ্যাঁ এই রকম হাসি হাসি মুখ নিয়ে থাকবে। আর কোনোদিন যদি বলেছ যে তোমাকে কেউ ভালোবাসে না তাহলে কিন্তু আমি বাড়ি ছেড়ে...”
“না...” অস্ফুট আঁতকে ওঠে ঋতুপর্ণা। ছেলের ঠোঁটের ওপরে আঙ্গুল চেপে ধরে বলে, “শেষ পর্যন্ত তুইও...”
আদি ঠোঁট চেপে ধরে চাঁপার কলি কোমল আঙ্গুলে। কোমল হাতের পাতায় ছোট একটা চুমু খেয়ে প্রবোধ দিয়ে বলে, “না গো মজা করছিলাম। আমি কি আর তোমাকে ছেড়ে যেতে পারি? তুমি আমার সব।”
ঋতুপর্ণার গালে রক্তিম আভা ফুটে ওঠে, কিন্তু অন্ধকার গাড়িতে আদির চোখে সেই রক্তিম আভা ধরা পরেনা। ঋতুপর্ণা ছেলেকে একটু অভিমানী বকা দিয়ে বলে, “যেতে চাইলে যেন যেতে দিচ্ছি। নে অনেক হয়েছে, এইবারে তাড়াতাড়ি গাড়ি চালা। আমি ভিজে একসা হয়ে গেছি। কামিজ গায়ের সাথে লেপটে গেছে ঠাণ্ডা লাগছে।”
আদি ইয়ার্কি মেরে মায়ের উন্নত নিটোল উঁচিয়ে থাকা বুকের দিকে দেখে বলে, “হ্যাঁ তোমার কাঁপুনি দেখেই বুঝতে পারছি যে তোমার ঠাণ্ডা লাগছে।”
ছেলের ভিজে মাথায় আঙ্গুল ডুবিয়ে জল ঝেড়ে বলে, “তুই ত ভিজে কাক হয়ে গেছিস? তোর ঠাণ্ডা লাগছে না?”
মায়ের সামনে কোনোদিন সিগারেট ধরায়নি আদি, কিন্তু মা জানে যে ও সিগারেট খায়। গত ডিসেম্বরে একটা কাট গ্লাসের এস্ট্রে কিনে উপহার দিয়েছে। বাড়িতে মা না থাকলে অথবা রাতের বেলা নিজের কামরায় ছিটকিনি আটকে সিগারেট ধরায়। কিন্তু এই ঠাণ্ডায় একটা সিগারেট জ্বালালে বড় ভালো হত, অশান্ত মনকে একটু শান্ত করা যেতে পারত। গাড়ি চালাতে চালাতে সামনের দিকে তাকিয়ে হটাত বলে ফেলে, “তা লাগছে বৈকি। একটা সিগারেট ধরাতে পারলে মন্দ হত না।”
ঋতুপর্ণা একটু রাগ দেখিয়ে বলে, “আমি তোর মা না তোর বান্ধবী রে? পাশে মা বসে আছে খেয়াল নেই যেন। কি ভেবেছিস? এস্ট্রে কিনে দিয়েছি বলে কি আমার সামনেই সিগারেট ধরাবি নাকি?”
আদির গলা হটাত করে শুকিয়ে যায়, “না মানে বান্ধবী ভেবেছিলাম, সরি। আর ভীষণ ঠাণ্ডা লাগছিল তাই বলে ফেললাম।”
ঋতুপর্ণা ছেলের অস্বস্তি বুঝতে পেরে হেসে ছেলেকে অবাক করে বলে, “আচ্ছা বাবা, খেতে পারিস কিন্তু জানালা যে বন্ধ? আমার যে আবার সিগারেটের গন্ধ সহ্য হয় না।”
আদি অবাক হয়ে মায়ের দিকে তাকিয়ে দেখে ওর মা মিটিমিটি করে হাসছে ওর দিকে দেখে। ওর মুখ হাঁ হয়ে যায়, মা বলে কি? এতটা স্বাধীনতা হটাত করে পেয়ে যাবে আশা করেনি আদি, তাই মাকে জিজ্ঞেস করে, “সত্যি বলছ নাকি?”
ঋতুপর্ণা মিচকি হেসে ছেলের বাজুতে ছোট চাঁটি মেরে উত্তর দেয়, “নে নে, একটু পরেই বাড়ি এসে যাবে। নিজের ঘর ঢুকে খাস, তবে হ্যাঁ একটার বেশি নয় কিন্তু।”
আদির মনে হয় এখুনি মায়ের ওপরে ঝাঁপিয়ে পরে মায়ের গাল, কপাল, সারা মুখ মন্ডল চুম্বনে ভরিয়ে দেয়। ওর ঠোঁট শুকিয়ে আসে চুম্বনের প্রতীক্ষায় কিন্তু ওর মা ওর দিকে তাকিয়ে হেসে ফেলে। আদি জিব দিয়ে ঠোঁট ভিজিয়ে হেসে উত্তর দেয়, “ব্যাস তুমি যখন বলেছ তখন একটাই খাবো।”
ছেলের মাথার পেছনে ছোট চাঁটি মেরে বলে, “নে এইবারে একটু দেখে চালা।”
বাড়ি পর্যন্ত দুইজনে চুপ। গাড়ির মধ্যে যে বদ্ধ আবহাওয়া ছিল সেটা কেটে গেছে, গাড়ির মধ্যের শিক্ত বাতাসে মিষ্টি উষ্ণতা ভরে ওঠে। ফ্লাটের নীচে পারকিং গাড়ি দাঁড় করাতেই ঋতুপর্ণা চুপচাপ পেছনের সিট থেকে কেনাকাটার ব্যাগ উঠিয়ে নিয়ে লিফটের দিকে এগিয়ে যায়।
আদি গাড়ি দাঁড় করিয়ে মায়ের মত্ত চলন দেখে, ভিজে নধর অঙ্গ প্রত্যঙ্গে ছন্দের দোলা। কামিজ ভিজে গিয়ে পিঠের সাথে লেপটে গেছে, লেগিন্স ভিজে ভারী নিতম্ব জোড়ার সাথে মিশে গেছে। পেছন থেকে দুই সুগোল পাছা জোড়ার আকার অবয়াব পরিস্ফুটিত। মত্ত চলনের ফলে পাছা জোড়া দুলে দুলে ওঠে আর সেই সাথে আদির লিঙ্গ টনটন করে নড়ে ওঠে। চোয়াল চেপে সেই তীব্র যৌন আকাঙ্খা হৃদয়ের গভীরে দমাতে প্রবল চেষ্টা করে। মায়ের সারা চেহারা বৃষ্টির জলে ভিজে গেছে, কপালে ঠোঁটে গালে ছোট ছোট জলের বিন্দু সিঁড়ির আলোয় চকচক করছে। এক গুচ্ছ চুল মায়ের বাম গালের সাথে লেপটে গিয়ে সুন্দর ফর্সা গোল মুখখানির সৌন্দর্য বর্ধিত করেছে। কামিজ ফুঁড়ে দুই ভারী স্তন উপচে বেড়িয়ে আসার যোগাড়। কানের মুক্তোর দুল, গলায় মুক্তোর মালা জলে ভিজে চকচক করছে মায়ের ফর্সা দেহে। আদির জামা কাপড় পুরো ভিজে গেছে, ঠাণ্ডার সাথে সাথে দেহের স্নায়ু উত্তপ্ত হয়ে উঠেছে সামনের তীব্র আকর্ষণীয় মহিলাকে দেখে।
লিফটের বোতাম টিপে ঘাড় বেঁকিয়ে ছেলের দিকে তাকিয়ে ঋতুপর্ণা নিচু কণ্ঠে ডাক দেয়, “কি রে কতক্ষণ লাগে গাড়ি দাঁড় করাতে? তাড়াতাড়ি আয় ওই ভিজে কাপড় নিয়ে আর ওইখানে দাঁড়িয়ে থাকতে হবে না।”
ছেলের দিকে তাকাতেই বুকের ভেতর একটু কেঁপে ওঠে। আদি অনেক আগেই গাড়ি পার্ক করে ওর দিকে কেমন এক চাহনি নিয়ে তাকিয়ে। মেয়েরা অতি সহজে ছেলেদের চোখের চাহনি পড়তে পারে, কিন্তু যে ঋজু কাঠামোর সুপুরুষ ওর দিকে চেয়ে রয়েছে সে ওর ছেলে। তাও ওর মনে হয় যে ওই চোখে ভালোবাসার সাথে সাথে কিঞ্চিত কামনার আগুন। কতটা ভালোবাসে আদি, অনেক ভালোবাসে কিন্তু মাকে ঠিক কোথায় বসিয়ে ভালোবাসে আদি? রাস্তায় যখন গভীর ভাবে জড়িয়ে ধরেছিল তখন একবারের জন্য মনে হয়েছিল ওই বাহুপাশে হারিয়ে যায়, কিন্তু পারেনি। মনের গভীরে কিছুটা সংশয় কিছুটা ভালোলাগা কিছুটা এক অজানা প্রকৃতির অনুভুতি দোলা দেয়। না ঋতুপর্ণা, ছেলেকে অতটা প্রশ্রয় দেবে না। যত হোক আদি ওর পুত্র, ছেলের ভালোবাসা মিষ্টি ভালোবাসা।
আদি পকেট থেকে সিগারেট প্যাকেট বের করে একটা ঠোঁটে লাগিয়ে মাকে বলে, “তুমি চল আমি এই একটা জ্বালিয়ে আসছি।”
ঋতুপর্ণা অল্প ঝাঁঝিয়ে ওঠে ছেলের দিকে, “না এখুনি ধরাতে হবে না, চলে আয়। বেশিক্ষণ ভিজে কাপড়ে দাঁড়িয়ে থাকলে জ্বর হবে।” আদি মাথা নিচু করে মায়ের দিকে এগিয়ে যায়। ঋতুপর্ণা আদর করে আদির মাথার ভিজে চুল ঝেড়ে বলে, “ইসসস, ভিজে চুপসে হয়ে গেছিস একেবারে। একটু দুধ গরম করে দেব খানে।”
বাধ্য ছেলের মতন মাথা নাড়ায় আদি। লিফটে উঠে মায়ের হাত থেকে শপিঙ্গের ব্যাগ গুলো নিয়ে পাশ ঘেঁসে দাঁড়ায়। বুক ঢিপ ঢিপ করে, ভালোবাসা কি করে ব্যাক্ত করবে আদি? নির্জন রাস্তায় মাকে জড়িয়ে ধরে মাকে এক কামিনীর মতন করে ভালবাসতে ওর হৃদয় চায় কিন্তু সেটা মায়ের সাথে সম্ভব নয়। লিফট থেকে নামার সময়ে মায়ের হাতের সাথে ওর হাত ছুঁয়ে যায়। কঠিন তপ্ত আঙ্গুল ক্ষণিকের জন্য কোমল চাঁপার কলি আঙ্গুলের পরশে চঞ্চল হয়ে ওঠে। ঋতুপর্ণার নরম চাঁপার কলি আঙ্গুলের সাথে ক্ষণিকের জন্য পেঁচিয়ে যায় আদির কঠিন আঙ্গুল। ঋতুপর্ণা স্মিত হেসে চাবি দিয়ে দরজা খুলে ঘরে ঢুকে পরে। আদি সোফার ওপরে শপিং ব্যাগ গুলো রেখে লাইট গুলো এক এক করে জ্বালিয়ে দেয়। সাদা টিউব লাইটের আলোয় ঘর উধভাসিত হয়ে ওঠে সেই সাথে ঋতুপর্ণার নধর শিক্ত অঙ্গ ঝলমল করে ওঠে।
[Image: 20210115-150253.jpg]
[+] 3 users Like pinuram's post
Like Reply
#12
পেছন থেকে ঋতুপর্ণা শিক্ত বসনা আবৃত শরীর, আদিম বালির কাঁচের ঘড়ির মতন গঠিত দেখায়। ভিজে কামিজ ফুলদানির মতন বক্র অঙ্গের সাথে আঠার মতন লেপটে, ভারী দুই নিতম্বের ওপরে প্যান্টির দাগ স্পষ্ট দেখা যায়। ওড়না ভিজে একটা দড়ির মতন কোনোরকমে বুকের ওপরে রাখা। গভীর ফর্সা বক্ষ বিভাজন উপচে বেড়িয়ে এসেছে চাপা কামিজের ভেতর থেকে। ঠাণ্ডা আর শিক্ত কামনার আগুনে স্তনের বোঁটা জোড়া ফুটে উঠে ব্রার মাঝে চাপাচাপি শুরু করে দিয়েছে। ভিজে প্যান্টি যোনির সাথে মিশে গেছে একেবারে। ঋতুপর্ণা অনুধাবন করে যে ওর প্যান্টির কাপড় ওর যোনি চেরা ভেদ করে ঢুকে গেছে। ছেলের কঠিন বাহুপাশ মনে পড়তেই বুকের রক্ত ছলকে ওঠে।

ছেলেকে একটু উত্যক্ত করার জন্য ইয়ার্কি মেরে বলে, “আদি প্লিস ব্যাগ গুলো আমার ঘরে রেখে দে বাবা।”
আদি, মায়ের দিকে শিক্ত কামনার আগুনে ভেজা এক চাহনি নিয়ে তাকাতেই ভিজে প্যান্টের ভেতরে পুরুষাঙ্গ আবার কঠিন হয়ে ওঠে। মায়ের সাথে মস্করা করে বলে, “আমি আর তোমার শপিং ব্যাগ ধরতে পারব না। প্রদীপ বাবুর বোনের মেয়ের শপিং করে এনেছ। বুকের মধ্যে খই ফুটছে তাই না? এইবারে জিনিস গুলো নিজে নিয়ে যাও।”
অঙ্গে হিল্লোল তুলে ছেলের দিকে চড় মারার উদ্যোগ নিয়ে এগিয়ে যায় ঋতুপর্ণা। মিষ্টি রাগ দেখিয়ে বলে, “মারব না এক চড়, যা। মায়ের সাথে মস্করা করছিস?”
আদি মিচকি হেসে কয়েক পা পিছিয়ে বলে, “যাও যাও, ভিজে গেছ এইবারে কাপড় ছেড়ে ফেল না হলে আরো ভিজে যাবে।”
ছেলের কথা শুনে ফর্সা নরম গালে রক্তিম আভা দেখা দেয়। চোখ পাকিয়ে ছেলেকে বলে, “তোর হিংসে হচ্ছে বুঝি।”
আদি নিজের ঘরের দিকে পা বাড়ায়, “হবে না আবার, একশ বার হবে। তোমার মতন সুন্দরীকে কেউ ছিনিয়ে নিয়ে গেলে কার না হিংসে হবে বল।”
অগত্যা মিচকি হেসে সোফার ওপর থেকে ব্যাগ তুলে নেয় ঋতুপর্ণা। ছেলের দিকে মিষ্টি অথচ কঠোর দৃষ্টি হেনে বলে, “ইসসস আমি কি তোর বান্ধবী নাকি যে কেউ চুরি করছে বলে তোর এই ভাবে হিংসে হচ্ছে?”
আদি থমকে দরজায় দাঁড়িয়ে মায়ের দিকে তাকিয়ে থাকে। সামনে দাঁড়িয়ে শিক্ত বসনা, উদ্ভিন্ন যৌবনা অতীব রূপসী কামিনী যে ওর মা। প্রানের বান্ধবী হিসাবে মাকে কাছে পেতে চায়, কিন্তু মা যে অনেক দূরে। আমতা আমতা করে উত্তর দেয়, “না মানে... বান্ধবী হলে বড় ভালো হত।”
ইসসস, ছেলেটা কেমন যেন। ছেলেকে এই ভাবে লজ্জা পেতে দেখে ঋতুপর্ণার খুব মজা লাগে। ছেলেকে একটু উত্যক্ত করে ওর দিকে এক ভাবে তাকিয়ে মিচকি হেসে বলে, “তোর বান্ধবী হতে হলে আমাকে আর কি কি করতে হবে একটু বলে দে।” থমকে যায় আদি, আজকে মায়ের কি হল? ঋতুপর্ণা ছেলের হাঁ করা মুখের দিকে তাকিয়ে মিচকি হেসে বলে, “বল না শুনি। আমাদের মধ্যে আর কি লুকানোর বাকি আছে যে তোর আমাকে বান্ধবী বলে মনে হয় না।”
আদি লজ্জায় পরে যায়, সত্যি ওর সাথে ওর মা অনেক খোলামেলা হিসাবেই মেশে, তবে একটা গন্ডির মধ্যে থেকে। আসলে আদির মন চায় ওই গন্ডি সরে যাক, ওদের মাঝের আগল খুলে যাক। তাই মিচকি হেসে মাকে উত্তর দেয়, “আচ্ছা তাই নাকি? তোমার আর আমার মাঝে এখন একটা গন্ডি আছে। বন্ধুদের মাঝে সেই গণ্ডি কখনই থাকে না।”
ঋতুপর্ণা বুঝতে পারে ছেলের মনের কথা। এই গণ্ডি ওদের মাঝে থাকা ভালো না হলে হয়ত দুইজনেই ভেসে যাবে অজানা কোন দিগন্তে। যেখানে এই জগত এই সমাজ নির্ধারিত কোন সম্পর্ক ওদের মাঝে আর থাকবে না।
ঋতুপর্ণা নিজের উত্তাল হৃদয়কে শান্ত রেখে ছেলেকে খানিক কড়া কণ্ঠে উত্তর দেয়, “বন্ধু বান্ধবীর মাঝেও একটা গণ্ডি সব সময়ে থাকা ভালো, না হলে অঘটন ঘটতে সময় লাগে না বুঝলি।”
আদি বুঝতে পারে কথাটা একটু বাড়াবাড়ি হিসাবে হয়ে গেছে, তাই কিঞ্চিত কুণ্ঠাবোধে মাথা নিচু করে উত্তর দেয়, “না মানে মুখ ফসকে বেড়িয়ে গিয়েছিল।” এই বলে নিজের ঘরে ঢুকে যায়।
বাথরুমে ঢুকে ভিজে জামা প্যান্ট ছাড়ার সময়ে নিজের বিশাল লিঙ্গের কঠিনতা দেখে মনের মধ্যে অবৈধ চাঞ্চল্য জেগে ওঠে। মাকে জড়িয়ে ধরে ওর লিঙ্গের এমন অবস্থা হয়ে যাবে ভাবতে পারেনি। মনে পরে যায় ওর প্রগাঢ় বাহুপাশে আবদ্ধ হয়ে মা এক বৃষ্টি ভেজা পায়রার মতন কেঁপে উঠেছিল। মায়ের নরম তুলতুলে তলপেটের ওপরে লিঙ্গ ঘষে ভীষণ ভাবে কামোত্তেজিত হয়ে উঠেছিল। মাকে প্রবোধ দেওয়ার সময়ে মাকে বুকের মধ্যে বেশ জোরেই চেপে ধরেছিল যার ফলে মায়ের কোমল নিটোল স্তন জোড়া নিজের বুকের ওপরে পিষে যায়। না ইচ্ছে করে করতে যায়নি, ওর বাহুপাশ হটাত করেই কঠিন পাশে পরিনত হয়ে গেছিল। নুড়ি পাথরের মতন শক্ত হয়ে উঠেছিল মায়ের স্তনাগ্র, ব্রার বাঁধন ফাটিয়ে দিয়ে ওর ভিজে বুকের ওপরে আঁকিবুঁকি কাটতে যেন ব্যাস্ত হয়ে পড়েছিল মায়ের ফুটে ওঠা কঠিন স্তনাগ্র জোড়া। ডান হাত নীচে নেমে পিঠের শেষ প্রান্তে পৌঁছে গিয়েছিল, ঠিক লেগিন্সের কোমর পর্যন্ত। আর একটু হলেই মায়ের কোমরের নীচে হাত চলে যেত আদির। মাথা ভনভন করে ওঠে আদির, উফফফ মায়ের শরীর কত নরম। আর একটু হাত নিচের দিকে নামলে ভিজে পোশাকের ওপর দিয়েই হয়ত মায়ের নরম সুডৌল পাছা চেপে ধরে ফেলত। বলিষ্ঠ বাহুর মাঝে অতীব সুন্দরী তীব্র লাস্যময়ী নারীকে এত কাছে পেয়ে আদির মন সেই সময়ে চঞ্চল হয়ে উঠেছিল।
প্যান্ট জামা খুলে উলঙ্গ হয়ে কঠিন পুরুষাঙ্গ হাতের মুঠির মধ্যে চেপে ধরে খানিক নাড়িয়ে আত্মসুখে নিমজ্জিত হয়ে যায়। উফফফ মা গো, যদি আদি একটু খানি কোমর নিচের দিকে করে দিত তাহলে হয়ত ওর লিঙ্গের মাথা সজোরে ধাক্কা মারতে পারত সোজা মায়ের ঊরুসন্ধি খানে। হটাত মাথার মধ্যে পাপবোধ মাথা চাড়া দিয়ে ওঠে। বাহুপাশে যাকে আঁকড়ে ধরেছিল সেই রূপসী নারী ওর জন্মদাত্রী মা। না না, একি মা যে ওকে ভীষণ ভালোবাসে, স্নেহ মায়া মমতা দিয়ে ভালোবাসে, এক মিষ্টি সুন্দরী বান্ধবীর মতন ভালোবাসে। কিন্তু সেই নারীকে নিজের তীব্র যৌনক্ষুধা নিবারণের এক ভোগ্য শরীর হিসাবে দেখতে চায়না মোটেও।
মাথা ঝাঁকিয়ে তীব্র লাস্যময়ী, ভীষণ যৌনআবেদনে মাখামাখি ঋতুপর্ণাকে মাথা থেকে সরিয়ে দেয় আদি। যদি মা ওর দিকে বান্ধবীর হাত বাড়ায়, তাহলে সুহৃদ বন্ধুর মতন ব্যাবহার করবে মায়ের সাথে। অবশ্য ওদের মাঝের সেই সম্পর্ক অনেকদিন থেকেই। তোয়ালে দিয়ে গা হাত পা মুছে নিজের ঘরে ঢুকে পরে। উলঙ্গ হয়েই দরজার দিকে তাকায়, এই যা, দরজা যে একদম খোলা। সেটা একদম খেয়াল করেনি। যাই হোক মা এতক্ষণে নিশ্চয় নিজের ঘরে ঢুকে কাপড় ছাড়ছে, এত তাড়াতাড়ি মা বের হবে না হয়ত। একটু কফি পেলে ভালো হত। জাঙ্গিয়া ছাড়াই বারমুডা পরে নিয়ে পড়ার টেবিলের ড্রয়ার থেকে লাইটার বের করে। প্যান্টের পকেট থেকে সিগারেট বের করে ধরায়। চোখ বুজে মাকে সদ্য কিনে আনা চাপা সাদা রঙের জিন্সের মধ্যে দেখেতে চেষ্টা করে। বুক ভরে শ্বাস নিয়ে সিগারেটের ধোঁয়া টেনে নেয়। ধোঁয়া ছাড়তেই সামনে কুয়াশার মতন ধোঁয়া গুলো ছড়িয়ে যায় আর তার মাঝে সুন্দরী অপ্সরা এক বান্ধবীকে খুঁজে বেড়ায় ওর মন। সেই সুন্দরী রূপসী বান্ধবীর নাম ঋতুপর্ণা, ওর মা নয়। এখন ওর লিঙ্গ বেশ কঠিন হয়ে বারমুডার নীচে মাথা তুলে দাঁড়িয়ে। সঙ্গে সঙ্গে খানিক নেতিয়ে পরা লিঙ্গ আবার কঠিন হয়ে দাঁড়িয়ে যায়। কিছুতেই পাশের ঘরের মধ্যে অবস্থিত নারীকে মায়ের রূপে দেখতে পারছে না আদি বারেবারে এক প্রেমিকা রূপে ওর ইতর মন ছবি এঁকে দেয়।
ঋতুপর্ণা মনে মনে ছেলের এই অজানা লজ্জার ছোঁয়া দেখে আনন্দ পায়। ওদের মাঝের এই গন্ডি একটু খানি শিথিল করলে ক্ষতি কি। এমনিতেই ওদের মাঝের মা ছেলের গণ্ডি অনেক ক্ষীণ। এই যেমন আজকেই জিন্সের দোকানে ঢুকে কেমন অনায়াসে বলে দিল, হাঁটু পর্যন্ত চাপা জিন্স চাই। কেমন অনায়াসে নির্জন রাস্তার মাঝে ওকে জড়িয়ে ধরল। সত্যি যদি ছেলের মনে অন্য কিছু থাকত কিন্তু ছেলের মনে মায়ের প্রতি ভালোবাসা ছাড়া আর কি থাকতে পারে। ছেলের অশান্ত শূন্য হৃদয় হয়ত মাকে একটু বেশি করেই নিজের করে নিতে চায়। হয়ত তনিমার সাথে ছাড়াছাড়ি হয়ে গেছে আর ওর সাথে প্রদীপের এই সম্পর্কের জন্য হয়ত আদি একটু নিরাপত্তাহীনতায় ভুগছে। এই সব ভাবতে ভাবতে নিজের মনে হেসে ফেলে ঋতুপর্ণা। ব্যাগ গুলো আজকে আর খুলে দেখা হবে না, অনেক রাত হয়ে গেছে।
নিজের ঘরে ঢুকে দরজাটা আলতো ভেজিয়ে দিয়ে ব্যাগ গুলো বিছানার ওপরে ছুঁড়ে মারে। ধীরে ধীরে আয়নার সামনে এসে দাঁড়িয়ে পরে ঋতুপর্ণা। শিক্ত কামিজে ঢাকা নিজের শরীর আপাদমস্তক নিরীক্ষণ করে নিজেকে মৃদু বকুনি দেয়, ইসসস কি ভেজান না ভিজেছে। ঠোঁটের কোনে দুষ্টুমির হাসি, ছেলের সাথে বান্ধবীর মতন আচরন অনেকদিন থেকে রয়েছে কিন্তু ছেলে এইবারে আরো বেশি নিবিড় বন্ধুত্ত চায়।
ভিজে কামিজটা ওর অঙ্গ প্রত্যঙ্গের সাথে প্রলেপের মতন লেপটে গেছে। কোমরে হাত রেখে ধীরে ধীরে উপরের দিকে উঠিয়ে মাথা থেকে খুলে ফেলে ঋতুপর্ণা। ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত, দুই ভারী স্তন ছোট চাপা ব্রার বাঁধনে হাঁসফাঁস করে উঠছে। যেন দুই স্তন ওকে ডাক দিয়ে বলছে, আমাদের একটু বাঁধন থেকে মুক্তি দে। পিঠের পেছনে হাত দিয়ে ব্রার বাঁধন আলগা করে দিতেই নড়ে উঠে দুই ভারী স্তন জোড়া ঠিকরে বেড়িয়ে আসে। মুক্তি পেয়ে স্তন জোড়া আনন্দে লাফিয়ে ওঠে। কোমল ভারী স্তনের আকার দেখে নিজের বুকের রক্তে হিল্লোল দেখা দেয় ঋতুপর্ণার। ইসসস, স্তনের বোঁটা জোড়া কি ভাবে ফুলে গেছে। ভিজে ব্রা খানা শরীর থেকে এক টান মেরে খুলে মেঝেতে ফেলে দেয়। পিঠের দিকে চাপা ব্রার দাগ পড়ে গেছে।
লেগিন্সটা ওর কোমরের নিচের অঙ্গের সাথে প্রলেপের মতন লেগে রয়েছে। ভারী সুগোল পাছার ওপরে প্যানটির দাগ স্পষ্ট হয়ে ফুটে উঠেছে। কোমরের দুইপাশে হাত দিয়ে কোমর দুলিয়ে লেগিন্স নামাতে চেষ্টা করে। বেশ আঁটো হয়ে বসে গেছে ভিজে লেগিন্স। কেন যে নামতে চায় না, সালোয়ার প্যান্ট পড়ে গেলেই ভালো হত। এইভাবে লেগিন্স ভিজে ওর প্যানটি ভিজে যেত না। কিন্তু প্যানটি ভেজার কারন যে ভিন্ন, বৃষ্টি জলে কি আর ওর প্যানটি ভিজেছে।
রেস্তুরেন্তে বসে ছেলের ঊরুর ওপরে চাপড় মারতে গিয়ে অজান্তেই আচমকা ছেলের ঊরুসন্ধির ওপরে হাত পরে গিয়েছিল। না চাইতেও ওর হাত, ছেলের পুরুষাঙ্গের আকার অবায়বের মাপ ঝোক ওর রন্ধ্রের মাধ্যমে ওর মস্তিস্কে পাঠিয়ে দিয়েছে। সেই ছবি মানস চক্ষে আঁকতেই ঋতুপর্ণার ঊরুসন্ধিতে কাঁপুনি ধরে যায়। বৃষ্টি ভেজা রাস্তার মাঝে ছেলেকে জড়িয়ে ধরার সময়ে তলপেটে একটা কঠিন পুরুষাঙ্গের ছোঁয়া পেয়েছিল। উম্মম্ম কত কঠিন ভাবে ওকে রাস্তার মাঝে জড়িয়ে ধরেছিল। আর ভাবতে পারছে না ঋতুপর্ণা।
এই ঠাণ্ডা বৃষ্টির রাতে একটু কফি খেতে পারলে বেশ ভালো হত। সিগারেট ঠোঁটের কোনায় ঝুলিয়ে আদি নিজের ঘর ছেড়ে বেড়িয়ে পড়ে। সিগারেট আর কফি একসাথে দারুন লাগবে। মাও নিশ্চয় এই ঠাণ্ডায় কফি খেতে আপত্তি করবে না। বারমুডার ভেতরে ওর লিঙ্গ ভীষণ আকার ধারন করে রয়েছে সে আর মাথা নোয়াতে চায় না কিছুতেই। দুই পায়ের মাঝে আদ্যিকালের ঘড়ির পেন্ডুলামের মতন দোল খাচ্ছে, প্যান্টের সামনের দিকে একটা ছোট ঢিপির মতন হয়ে গেছে। মন শান্ত করা গেলেও লিঙ্গকে কিছুতেই শান্ত করতে পারছে না। ওর কামরার পাশের কামরায় মা থাকে। খাবার ঘরের দিকে যেতে যেতে মায়ের ঘরের দিকে চোখ চলে যায়। দরজা অর্ধেক খোলা, পর্দা লাগানো নেই। ফ্রিজ খুলে দুধের খোঁজ করে আদি কিন্তু ফ্রিজে দুধ নেই।
আদি মাকে দুধের কথা জিজ্ঞেস করে, “মা, দুধ কোথায়?” উত্তর না পেয়ে আবার দুধের কথা জিজ্ঞেস করে। দুইবার প্রশ্নের পরেও উত্তর না পেয়ে মায়ের ঘরের দিকে এগিয়ে যায়। দরজায় দাঁড়িয়ে ঘরের ভেতরের দৃশ্য দেখে থমকে দাঁড়িয়ে পড়ে। ওর স্বপ্নের নারী আয়নার সামনে নিজেকে পর্যবেক্ষণ করে চলেছে। মাথার মধ্যে ইতর মনোভাব চাগিয়ে ওঠে। নিজের অজান্তেই লিঙ্গের ওপরে হাত চলে যায়। রূপসী মায়ের অতীব যৌন উত্তেজক রূপ দেখে প্যান্টের ওপর দিয়েই লিঙ্গ মুঠি করে ধরে নাড়াতে শুরু করে দেয়।
ওর রূপসী তীব্র লাস্যময়ী মা ড্রেসিং টেবিলের আয়নার সামনে দাঁড়িয়ে নিজের শরীর পর্যবেক্ষণ করছে। পরনে শুধু মাত্র কালো রঙের প্যান্টি ছাড়া কিছু নেই। মায়ের তীব্র লাস্যময়ী, যৌন উদ্রেককারী রূপ দেখে মাথা খারাপ হয়ে যায়। চোখের সামনে মায়ের পেছন আর আয়নায় মায়ের সামনের দিকটা স্পষ্ট দেখতে পায়। মাথার লম্বা চুল কাঁধ ছাড়িয়ে প্রসস্থ পিঠের ওপরে ছড়ান। পিঠের দিক বেঁকে নেমে এসেছে ঈষৎ পাতলা কোমরে আর তারপরে প্রসস্থ হয়ে ছড়িয়ে পড়েছে ভারী দুই পাছার আকারে। দুই পাছার সম্পূর্ণ অনাবৃত, প্যানটির দড়ি ভারী সুগোল কোমল পাছার খাঁজের মাঝে হারিয়ে গেছে। দুই মোটা থামের মতন ঊরু কদলি কান্ডের মতন মসৃণ আর রোমহীন। ফর্সা পায়ের বাঁকা গুলি নেমে মিশে গেছে দুই ছোটো সুন্দর গোড়ালিতে। ওই পায়ের পাতায় চুমু খেতে ইচ্ছে করে আদির। ওই মসৃণ ঊরু জোড়ায় হাত বুলিয়ে আদর করতে ইচ্ছে করে।
আয়নার প্রতিফলনে মায়ের সামনের দিকে দেখতে পায়। ঋতুপর্ণার দৃষ্টি নিজের দেহের ওপরে নিবদ্ধ। দুই নিটোল ভারী স্তন হাতের মধ্যে নিয়ে আলতো চেপে ঘুড়িয়ে দেখে। সামনের দিকে উঁচিয়ে দুই গাড় বাদামি রঙের স্তনের বোঁটা, সেই বোঁটার চারপাশে বাদামি বৃন্ত। পেটের ওপরে চোখ চলে যায় আদির। বয়সের ভারে পেটে একটু মেদ জমেছে তবে সেই মেদের ফলে নরম পেটের সৌন্দর্য আরও অধিক বাড়িয়ে তুলেছে। ফোলা ফোলা নরম গোল পেটের মাঝে নাভির চারপাশে স্বল্প মেদ পেটের আকার আর সৌন্দর্য বর্ধিত করেছে। নাভির নিচের দিক বেঁকে দুই পেলব জঙ্ঘার মাঝে হারিয়ে গেছেমায়ের জানুসন্ধি কালো রঙের প্যান্টিতে ঢাকা থাকলেও যোনির আকার অবয়াব অনুধাবন করতে অসুবিধে হয় না আদির 
মায়ের ভিজে
গোলাপি ঠোঁটের কামুকী তৃষ্ণার্ত হাসির প্রতিফলন দেখে কামজ্বালায় উন্মাদ হয়ে যায় আদি। প্যান্টের ভেতরের লিঙ্গ মাথা চাড়া দিয়ে ওঠে। আদির হাত লিঙ্গের ওপরে চলে যায়। নগ্ন রূপসী মায়ের স্তন নিয়ে আদর করা দেখতে দেখতে বারমুডা ওপর থেকে লিঙ্গ ধরে নাড়াতে শুরু করে দেয় আদি।
[Image: 20210115-150253.jpg]
[+] 2 users Like pinuram's post
Like Reply
#13
আয়নায় নিজের উলঙ্গ তীব্র লাস্যময়ী রূপ দেখে ঋতুপর্ণার ঠোঁট জোড়া আলতো গোল হয়ে খুলে যায়। চোখের পাতা কামুকী আবেশে ভারী হয়ে আসে। ছেলের প্রসস্থ বুকের ওপরে স্তন চেপে ধরার সময়ে ওর বুকে মধ্যে নিরাপত্তার এক মৃদু মলয় বয়ে গিয়েছিল। এতদিন স্বামী, সুভাষ আর প্রেমিক প্রদীপের ছোঁয়া পেয়ে এসেছে এই নগ্ন শরীর। কিন্তু ওর স্বপ্নের সেই ঋজু কাঠামোর দেহের পেষণ নিপীড়ন উপভোগ করতে ওর হৃদয় আকুলিবিকুলি করতে থাকে। বুকের খাঁচার ওপরে দুই হাত চেপে ধরে ধীরে ধীরে দুই ভারী স্তনের নীচে নিয়ে যায়। পায়রার মতন কোমল নিটোল দুই স্তন দুই হাতের থাবার মধ্যে ধরে আলতো পিষে আদর করে দেয়। আঙ্গুল গুলো ছড়িয়ে দিয়েও সম্পূর্ণ স্তন ওর হাতের থাবার মধ্যে আসেনা। দুই আঙ্গুলের মাঝে শক্ত হয়ে ফুটে ওঠা বোঁটা জোড়া চেপে ধরে। শিক্ত কামার্ত শরীর সেই অজানা মানুষের ছোঁয়া পাওয়ার জন্য উন্মুখ হয়ে ওঠে। হাতের চাপ ধীরে ধীরে শক্ত হয়ে আসে স্তনের ওপরে। বোঁটা জোড়া চেপে ধরতেই ঠোঁট থেকে “উম্মম্ম ইসসসস” করে একটা অস্ফুট কামার্ত শীৎকার বেড়িয়ে আসে।

সেই অজানা সুপুরুষের ভারী দেহ মাথার মধ্যে এঁকে নিয়ে দুই স্তন নিয়ে বেশ কিছুক্ষণ খেলা করে চলে ঋতুপর্ণা।  ধীরে ধীরে ওর নরম হাত স্তন ছেড়ে, বুকের খাঁচা চেপে নিচের দিকে নেমে আসে। দুই হাত চলে যায় গোলগাল পেটের ওপরেকোমরে হাত দিয়ে এদিক ওদিকে ঘুরে নিজেকে পর্যবেক্ষণ করে মনে মনে হেসে ফেলেকে বলবে ওর আটত্রিশ বছর বয়স হয়েছে? এই রূপসী লাস্যময়ী দেহ দেখে সবার বিস্ফোরিত চোখের লোলুপ দৃষ্টি বেশ উপভোগ করে। কোমরে হাত রেখে একটু ঘুরে দাঁড়িয়ে আয়নার প্রতিফলনে সুগোল নরম ফর্সা পাছার আকার দেখে । ভারী পাছার দুলুনি দেখে নিজের মনে হেসে ফেলে ঋতুপর্ণাতলপেট ছাড়িয়ে ধীরে ধীরে ওর ডান হাত চলে যায় প্যান্টি ঢাকা নরম ফোলা যোনির ওপরে। যোনি বেদি কুঞ্চিত কেশে ঢাকা, বেশ কিছুদিন ধরে ঠিক ভাবে ছাঁটা হয়নি যোনির চারপাশের কেশ গুচ্ছ।
ওর পেটের ছেলে যখন ওকে ওই নির্জন রাস্তায় বাহুপাশে চেপে ধরেছিল তখন তলপেটে ছেলের বিশাল লিঙ্গের সজোর এক ধাক্কা অনুভব করেছিল। “উফফফ ইসসস” করে ওঠে কামার্ত ঋতুপর্ণা। ওর শরীর কাঁপতে শুরু করে দেয়। আদি হয়ত ওকে আদর করেই জড়িয়ে ধরেছিল, কিন্তু ছেলের সেই আদরের তীব্রতা বেশ ঘন ছিল। যদি একটু কোমর বেঁকিয়ে ধাক্কাটা মারত ওর ছেলে তাহলে ওই বিশাল মোটা পুরুষাঙ্গ ওর ঊরুসন্ধি মাঝে সজোরে ধাক্কা খেত। “ইসসস, কত বড় ওরটা” আপন মনে বুক থেকে কথাটা বেড়িয়ে গেল ঋতুপর্ণার। ওর স্বপ্নের রাজকুমার যার প্রতীক্ষায় এখন দিন গুনছে ঋতুপর্ণা তার যেন এত বড় আকারের পুরুষাঙ্গ হয়। একটু নিচের দিকে যদি ছেলে ধাক্কা মারত তাহলে ঋতুপর্ণার দেহ হয়ত ছেলের ওই বিশাল লিঙ্গের ধাক্কায় দ্বিখণ্ডিত হয়ে যেত। “উফফফ না না, একি হচ্ছে” দুই পেলব জঙ্ঘার ওপরে নখের আঁচর কাটতে কাটতে ভাবে। ছি ছি একি ভাবছে ঋতুপর্ণা, কিন্তু মন কি আর মানতে চায়। নখের আঁচর কাটতে কাটতে হাত নিয়ে আসে ওর প্যান্টির ওপরে। না না, ওকে যে জড়িয়ে ধরেছিল সে এক লৌহ কঠিন পুরুষ। “আর না, আর ভাবতে পারছি না... একটু একটু চাই কাউকে চাই...” মন আকুলিবিকুলি করে ওঠে।
প্যান্টির ওপর দিয়েই যোনির চেরার ওপরে আঙুল বুলাতে বুলাতে প্রচন্ড কামাবেগে দুই চোখ আধবোজা হয়ে আসেডান হাতের মুঠিতে ডান স্তন চেপে ধরে ফেলে। ডান হাতের আঙ্গুল ছড়িয়ে  স্তন চেপে ধরে বাম হাতের দুই আঙ্গুল সোজা করে যোনির চেরার ওপরে আঙুল বুলিয়ে কামাশিক্ত মনের আগুন হুহু করে জ্বালিয়ে নেয়শ্বাসের গতি বেড়ে ওঠে, দুই স্তন ফুলে ফুলে ওঠে আবেগ ঘন শ্বাসের ফলে। গোলাপি ঠোঁট জোড়া গোল হয়ে ফাঁক হয়ে যায়, চোখের পাতা ভারী হয়ে আধবোজা হয়ে যায়মাথার মধ্যে পাক খায় সেই অজানা অচেনা সুপুরুষের চেহারা যার স্বপ্ন অনেক রাতে একাকী বিছানায় শুয়ে দেখে ঋতুপর্ণা। দুই পা একটু বেঁকিয়ে পেলব মসৃণ ঊরুজোড়া একটু ফাঁক করে যোনির চেরায় ঘষতে থাকে। অনামিকা আর মধ্যমা দিয়ে ঘষতে ঘষতে পাতলা প্যান্টির কাপড় আবার ভিজে ওঠে ওর আঠালো যোনি রসেপ্যান্টির কাপড় যোনির চেরার মাঝে ঢুকে পড়ে। চোখ চেপে বন্ধ করে অস্ফুট উফফ উফফ ইসসসসসস ইসসসসস সসসসসস উম্ম উম্ম না না...” মিহি শীৎকার করতে করতে আঙুল চেপে ধরে যোনির ওপরে। ভিজে প্যান্টির কাপড় ওর যোনি কেশের সাথে মিশে গেছে। আঙ্গুলের ওপরে ফুটে ওঠা ভগাঙ্কুর ডলা খায়। ওর শরীর বেয়ে এক বিদ্যুতের ঝলকানি বয়ে যায়। “আহহহহহহ না... রে...” ভগাঙ্কুর বেশ ফুলে গেছে, প্যানটির কাপড়ের সাথে ভগাঙ্কুর ডলতে এক কামাবেগে আচ্ছন্ন হয়ে যায় ওর শিক্ত তৃষ্ণার্ত বুক। শরীর তীব্র কামনার আগুনে দাউদাউ করে জ্বলে ওঠে। ঊরু জোড়ায় কাঁপুনি ধরে যায়, চিনচিন করতে শুরু করে দেয় ঋতুপর্ণার তলপেট। উফফফ একি হচ্ছে ওর, তিরতির করে যোনিরস কাটছে যোনির মধ্যে। ঝরনার মতন বয়ে আসে যোনির বাইরে। প্যান্টি সুদ্ধু দুই আঙ্গুল যোনির মধ্যে চেপে ধরে ওর শরীর স্থির হয়ে যায়। কামাবেগে ওর চোখ জোড়া জ্বলে ওঠে, একটু শিক্ত আগুন ওর চোখের তারায় দেখা দেয়। তারপরে আয়নায় নিজের প্রতিফলনে দিকে তাকিয়ে হেসে ফেলে। নিজেকে নিয়ে খেলার পরে আয়নার উলঙ্গ প্রতিফলনকে দেখে মৃদু বকে দেয় ঋতুপর্ণা। ছি একি করছিস তুই? ছেলেকে দেখেই এই অবস্থা? ও যে তোকে মায়ের রূপেই দেখে। না না, একি ভাবছে।
মায়ের আত্মরতির তীব্র যৌন উত্তেজক ভঙ্গিমার দৃশ্য দেখে আদি তীব্র গতিতে ভিমকায় লিঙ্গ মুঠিতে নিয়ে নাড়াতে শুরু করে দেয়। ওর লিঙ্গের শিরা উপশিরা ফুলে ওঠে, কঠিন লিঙ্গ ফুঁসতে শুরু করে দেয়। দরজায় দাঁড়িয়ে মায়ের ঘরের মধ্যে চোখের পলক না ফেলে এক দৃষ্টে তাকিয়ে, মৃদু উফফ উফফ করতে করতে লিঙ্গ চেপে ধরে নাড়াতে থাকে। সারা শরীর ঘেমে যায় তীব্র ইতর কামোত্তেজনায়চিনচিন করে ওঠে ওর তলপেট, অণ্ডকোষে প্রবল এক ঝঞ্ঝার ডাক দেয়। ওর শরীর উত্তপ্ত হয়ে যায়। মায়ের কামুকী আত্মরতির দৃশ্য দেখে অস্ফুট গোঙাতে গোঙাতে প্যান্টের ভেতরে বীর্য স্খলন করে দেয় আদি। মনের ভেতরে চিৎকার করে ডাক দেয় মায়ের নাম, “অগো মা, তুমি ভীষণ সুন্দরী। তোমার ওই মিষ্টি মধুর দেহের মাঝে আবার হারিয়ে যেতে চাই মা। তোমার ভারী দুই স্তনের মাঝে মুখ ডুবিয়ে থাকতে চাই। স্তন জোড়া চুষে দুধ খেতে চাই। উফফফ, মা আর থামতে পারছি না আমিকিন্তু একটি শব্দও মুখে থেকে বের করে না পাছে মায়ের কাছে ধরা পরে যায় সেই ভয়ে। মায়ের ঘরের ভেতরে লোলুপ দৃষ্টে চোখের পলক না ফেলে তাকিয়ে থাকে। বীর্য মাথায় উঠে পাক খাচ্ছে কিন্তু ঝরার নাম নেই। ভীষণ গতিতে লিঙ্গ মুঠি করে ধরে নাড়াতে থাকে আদি। “ঋতু ঋতু আমার সোনা মিষ্টি মা, তোমাকে ... আমার বুকে চাই, আমার কাছে চাই আপন করে নিতে চাইইইইইই মা...” চরম কামাবেগে গোঙাতে থাকে আদি।
ঋতুপর্ণা অতীব সুন্দর মোহিনী
চেহারায় এক কাম পরিতৃপ্তের অনাবিল এক আলোকছটা ছড়িয়ে পরে। দুই হাতের দুই তর্জনী প্যানটির কোমরের দড়িতে ফাঁসিয়ে ধীরে ধীরে নিচের দিকে টেনে নামাতে শুরু করে। ধীরে ধীরে সুগোল পাছা আর কোমর দুলাতে দুলাতে প্যান্টি নামিয়ে আনে। পাছা ছাড়িয়ে একটু একটু করে নেমে আসে ওর প্যানটি। ত্রিকোণ কাপড়টা অতি ইতর ভাবে ওর যোনি চেরার মধ্যে চেপে থাকে। ঋতুপর্ণার ঠোঁটে এক কাম মোহিনী হাসি খেলে যায়। যোনি রসে শিক্ত প্যান্টি কিছুতেই ওর আঠালো রসে ভেজা যোনি গহ্বর ছেড়ে যেন আর নামতে চায় না। ঋতুপর্ণা আয়নায় নিজের ঊরুসন্ধির দিকে তাকায়। ওর ফোলা নরম যোনির চারপাশে শিক্ত কুঞ্চিত কালো কেশ যোনি রসে ভিজে চকচক করছে। প্যান্টিটা  একটু একটু করে টেনে নামাতে থাকে। সামনের দিকে একটু খানি ঝুঁকে যায়, দুই সুগোল পাছা পেছনের দিকে ঠেলে বেড়িয়ে আসে। প্যান্টির পেছনের দড়িটাও বেশ শয়তানি করছে। দুই সুগোল পাছার খাঁজে এক বদ পুরুষের পুরুষাঙ্গের মতন আটকে গেছে। ডান হাঁটু মুড়ে আরো নিচের দিকে নামিয়ে দিল প্যান্টি, তারপরে প্যানটির কোমর বন্ধনি ছেড়ে দিতেই হাঁটুর নীচে নেমে যায়, ক্ষুদ্র কালো প্যানটি।

আদির মাথা ঝিম ঝিম করতে শুরু করে দেয়। একি ভীষণ লাস্যময়ী কামুকী দৃশ্য ঘটে চলেছে ওর চোখের সামনে। ক্ষণিকের জন্য পলক ফেলতে পারে না পাছে কোন দৃশ্য বাদ পরে যায়। মায়ের এই তীব্র লাস্যময়ী উলঙ্গ শরীর নিয়ে খেলা করার দৃশ্য লোলুপ ক্ষুধার্ত দৃষ্টিতে দেখে। সামনের দিকে ঝুঁকে যখন ওর মা প্যানটি খুলছিল তখন সুগোল ফর্সা পাছার ফাঁক দিয়ে মায়ের যোনি স্পষ্ট দেখতে পেয়েছিল আদি। “উফফফ মা গো, একি করছ তুমি আমি যে পাগল হয়ে গেলাম। কি মিষ্টি তোমার শরীর গো মা।” ওর বুকটা অস্ফুট গোঙাতে থাকে। মোটা মোটা পেলব মসৃণ থাই যুগল আর সুগোল ফর্সা রোমহীম পাছার খাঁজের মধ্যে দিয়ে কালো কুঞ্চিত যোনি কেশে ঢাকা ফোলা যোনি দেখা যায়। ঠিক যেন একটা বড়সড় পটল কেউ মাঝখান থেকে চিড়ে দিয়ে মায়ের পায়ের ফাঁকে লাগিয়ে দিয়েছে। ওই মিষ্টি মধুর যোনির চারপাশের ঘন কালো কেশ দেখে আদি পাগল হয়ে যায়। বুকের রক্ত ওর শরীরের সর্বত্র এক বিক্ষিপ্ত ভাবে ছুটতে শুরু করে দেয়। প্যানটি ফর্সা পায়ের গোড়ালি তে আটকে থাকে। ওর চোখের সামনে ওর মা সম্পূর্ণ উলঙ্গ। দুই হাত উপরের উঠিয়ে মাথার পেছনে নিয়ে যায়। চোখে মুখে ছড়িয়ে এক ভীষণ মিষ্টি হাসির ছটা। হাত তুলে মাথার পেছনে নিয়ে চুলের খোঁপা খুলে দেয়। ঢল বেয়ে নেমে আসে মেঘের মতন কালো চুল। হাত দুটো উপরে উঠাতে আদির চোখ যায় মায়ের ফর্সা কামানো বগলের দিকে। মাথা ভর্তি কোমর পর্যন্ত ঢল নেমে আসা মেঘের মতন কালো চুল আর ঊরুসন্ধি মাঝে একটা ছোট কালো যোনি কেশে ঢাকা বাগান ছাড়া মায়ের সারা অঙ্গে আর কোথাও একফোটা রোম নেই। এতক্ষণ নিজের সাথে খেলা করে মায়ের ফর্সা গালে লালিমার ছটা লেগে গেছে। আদি চরম জোরে নিজের লৌহ কঠিন লিঙ্গ চেপে ধরে হস্তমইথুনে রত হয়। পাগল হয়ে যায় ওর মাথা। এই নারীকে ওর চাই, এই নারী যতই ওর মা হোক, কিন্তু ওর বুকে চাই। মাকে নিজের পেশী বহুল দেহের নীচে ফেলে আস্টেপিস্টে ভোগ করতে চায়। একি ভাবছে আদি, না এযে পাপ, কিন্তু সেই পাপ করতে রাজি আদি। মায়ের এই নধর পুষ্ট লাস্যময়ী অতীব যৌন আবেদনময়ী শরীর ছাড়া আর যে কিছুই ভাবতে পারছে না আদি। তবে জানে এই নারীকে নিজের মতন করে পাওয়া বড় কঠিন। মাকে ভালোবাসায় ভরিয়ে দিতে হবে, এক বন্ধুর মতন ভালবাসতে হবে তারপরে এক প্রেমিকার মতন করে। মায়ের হৃদয় আগে জয় করতে হবে তবে এই মিষ্টি তীব্র কামুকী শরীরের অধিপতি হতে পারবে। কিন্তু মায়ের হৃদয়ে বর্তমানে ওই মিস্টার প্রদীপ বিশ্বাস আছে, তাকে কি ভাবে সরাবে? ইংরেজিতে একটা অতি প্রাচিন প্রবাদ আছে, “এভ্রিথিং ইজ ফেয়ার ইন লাভ এন্ড অয়ার” প্রেমে আর যুদ্ধে কোন কিছুই ছলনা নয়, যুদ্ধে শত্রুকে জেতার জন্য আর প্রেমে প্রেমিকার হৃদয় জেতার জন্য যে কোন উপায় সঠিক পথ।
পায়ের কাছে দলা হয়ে পড়ে রয়েছে কামিজ, লেগিন্স প্যানটি। আরো একবার নিজের উলঙ্গ দেহ আয়নায় দেখে ঋতুপর্ণা। আয়নার প্রতিফলনে হটাত করে ওর চোখ চলে যায় দরজার দিকে। একি দরজাটা যে ভেজিয়ে দিয়েছিল কিন্তু খুলে গেল কি করে? ইসসস ভুল হয়ে গেছে, হয়ত ঠিক ভাবে ভেজাতে ভুলে গেছে। কি করছে ছেলেটা? এতক্ষণে নিশ্চয় ঘুমিয়ে পড়েছে অথবা সিগারেট খাবে বলছিল। ইসসস একটু দুধ, অজান্তেই নিজের স্তনে হাত পরে যায়। হেসে ফেলে ঋতুপর্ণা। ছোট বেলায় ছোট ছোট দুই হাতে ওর নরম দুধে ভরা স্তন জোড়া চেপে ধরে আদি ওর স্তনের বোঁটা মুখের মধ্যে পুড়ে চুকচুক করে চুষত। তখন অবশ্য ওর হৃদয় এক মমতা এক স্নেহে ভরে যেত। ছেলে দুধ খেয়ে শেষ করার পরে ওর স্বামী, সুভাষ রাতে এসে ওর স্তন জোড়া চুষে বাকি দুধ টুকু শেষ করে দিত। ভাবতেই আবার ওর স্তনের বোঁটা জোড়া ফুলে ওঠে। ওর এই ভারী সুগঠিত স্তনে আর কোনোদিন দুধ আসবে না। ওর জরায়ুতে একটা ফাইব্রোয়েড আছে যার জন্য আর কোনোদিন ঋতুপর্ণা মা হতে পারবে না। এই স্তনে দুধ না আসুক কিন্তু ওর মাতৃ সুখ আদিকে নিয়েই সম্পূর্ণ।
ঋতুপর্ণার বড় ইচ্ছে, কেউ ওর স্তন নিয়ে বেশ আয়েশ করে টিপুক, কচলাক পিষে ধরুক। আদির জন্মের পরে পরে সুভাষ ওর ভারী দুধে ভর্তি স্তন নিয়ে বেশ খেলা করত কিন্তু তারপরে আর করেনি। প্রদীপ ওর স্তনের দিকে বিশেষ নজর দেয়না, প্রদীপ শুধু মাত্র বিছানায় টেনে সোজা যোনিতে আক্রমন করে, কোন রকমে শাড়ি খুলে ফেলে বিছানায় চিত করে শুইয়ে ওর ওপরে উঠে যায় প্রদীপ। ঋতুপর্ণা চায় একটু মিষ্টি আদর, একটু খেলা কিন্তু প্রদীপ বড় কড়াকামুক স্বভাবের, দুই ঊরু দুইপাশে ঠেলে দেয় আর এক ধাক্কায় ওর ছোট লিঙ্গ ওর যোনির মদ্যে ঢুকিয়ে দিয়ে সঙ্গমে মেতে ওঠে। কোন কোনোদিন বার দশেক লিঙ্গ সঞ্চালন করে কন্ডোমের ভেতরে বীর্য পতন করে দেয় প্রদীপ। ঋতুপর্ণা মুখ ফুটে কিছু বলতে পারে না, অভুক্ত শরীর যে টুকু আদর পায় তাতেই সন্তুষ্ট থাকে।
মনে মনে ভাবে ঋতুপর্ণা, “আমার স্বপ্নের পুরুষ যেন আমাকে বেশ ভালোবাসে, আমার শরীর নিয়ে খেলা করার আগে যেন আমার মন নিয়ে খেলা করে। আমাকে চুম্বনে চুম্বনে ভরিয়ে দেবে, আমার এলো লম্বা চুল নিয়ে খেলা করবে আমাকে বারেবারে উত্তেজনার চরম শিখরে নিয়ে চলে যাবে। চরম সঙ্গমের আগে আমাকে পাগল পারা করে দেবে।” কিন্তু সেই সুপুরুষ কি কোনোদিন ওর জীবনে আবার করে আসবে? প্রদীপ কি ওকে সত্যি সত্যি বিয়ে করবে? গাড়ির জন্য দেড় লাখ টাকা দিয়েছে, ঋতুপর্ণা যে ওর ঋণী হয়ে গেছে।
একটু গরম কফি পেলে বড় ভালো হত, ওর অশান্ত হৃদয়টাকে একটু শান্ত করা বড় জরুরি। এতক্ষণে ছেলে কি করছে? পরদাটা যেন একটু নড়ে উঠল। কান পেতে শুনতে চেষ্টা করে দরজায় কি কেউ দাঁড়িয়ে, না ওর মনের ভুল। বাইরে তুমুল বৃষ্টি পরে চলেছে এক নাগারে। পর্দা হয়ত ঝড়ের হাওয়া নড়েছে।
মা যেই দরজার দিকে ঘুরে তাকায় সঙ্গে সঙ্গে আদি দরজার আড়ালে চলে যায়। ওর লিঙ্গের শিরা উপশিরা ফুলে উঠেছে, লিঙ্গ কঠিন লোহার দন্ডের মতন গরম হয়ে গেছে। তনিমার সাথে ব্রেকআপ হওয়ার পরে অন্য কোন মেয়ের সাথে সম্পর্ক ঘটেনি, কাউকে মনে ধরাতে পারেনি। যাকে দেখত তার মধ্যে মাকেই খুঁজতে চেষ্টা করত, আর সেই পাপবোধে কোন মেয়ের সংস্পর্শে আসতে পারেনি আদি। চার মাস হয়ে গেছে হস্ত মইথুন পর্যন্ত করেনি আদি। অণ্ডকোষে থকথকে বীর্য জমে ভারী হয়ে গেছে। আদি পা টিপে টিপে নিজের ঘরে ঢুকে পরে। মাথার মধ্যে মায়ের উলঙ্গ রূপ। তনিমার সাথে শেষ সঙ্গম করার সময়ে মাকে মানস চোখে উলঙ্গ করেছিল তারপরে মাকে ওই চোখে কোনোদিন দেখেনি অথবা উলঙ্গ করতে চেষ্টা করেনি। আজ এই বৃষ্টি ঘন রাতে মাকে উলঙ্গ হয়ে আয়নার সামনে ওইভাবে নিজের শরীর নিয়ে খেলা করতে দেখে আদির মন চঞ্চল হয়ে যায়। ঘরের লাইট নিভিয়ে দিয়ে এক লাফে বিছানায় উঠে চিত হয়ে শুয়ে পরে। বারুমুডা হাঁটুর নীচে নামিয়ে কঠিন লিঙ্গ হাতের মুঠির মধ্যে শক্ত করে চেপে ধরে। পাশের একটা বালিশ বুকের ওপরে চেপে ধরে মায়ের দেহ চিন্তা করে ভীষণ জোরে হস্ত মইথুন করতে শুরু করে দেয়।
“উফফফ মা তুমি ভারী সুন্দরী মা, তোমার শরীরের সব কিছুই সুন্দর। তোমার ভারী নরম দুধ জোড়া, বড় বড় চুচি, নরম পেট, উফফফ মা গো তোমার মাথার চুল গুলো কত লম্বা। ইচ্ছে করছে বাঁড়াতে তোমার চুল জড়িয়ে রাখি, মা... ইসসস একি করছ তুমি। মা মা মা গো, তোমাকে আমার প্রেমিকা হিসাবে চাই... না তুমি আমার মা হতে পারো না তুমি ঋতুপর্ণা না না এই নাম সবার জন্য তুমি আমার মিষ্টি... হ্যাঁ হ্যাঁ তুমি আমার মিষ্টি... ” এই সব আবোল তাবোল আওরাতে আওরাতে তীব্র গতিতে হস্ত মইথুন করে চলে।
সারা শরীর গরম হয়ে গেছে চরম কামোত্তেজনায়। মানস চক্ষে মাকে উলঙ্গ করে নিজের বিছানায় ফেলে চরম কামযুক্ত সম্ভোগে মেতে ওঠে আদি। বীর্য ওর লিঙ্গ বেয়ে ঊর্ধ্বমুখী হয়, ওর শরীর বেঁকে যায়, বুকের সাথে প্রাণপণ শক্তি দিয়ে বালিশ আঁকড়ে ধরে, দাঁতের মাঝে বালিশ কামড়ে ধরে। এযে এক বিশাল ঝঞ্ঝা এতদিনে তনিমার সাথে সঙ্গম করেও এত কামোত্তেজিত হয়নি যতটা এইমাত্র মাকে উলঙ্গ দেখে কামোত্তেজিত হয়েছে। আর কিছু ভাবতে পারছে না আদি, ওর নীচে ওর উলঙ্গ কামুকী তীব্র লাস্যময়ী মা শুয়ে। আদি নিজের গর্ভধারিণী মাকে পিষে ধরেছে বিছানার সাথে, দুই পেলব জঙ্ঘা নিজের কাঁধের ওপরে উঠিয়ে দিয়েছে, আর সজোরে নিজের ভিমকায় লৌহ কঠিন লিঙ্গ মায়ের মিষ্টি নরম ফোলা যোনির মধ্যে চেপে ধরে চরম বেগে সঞ্চালন করে চলেছে।
কামোন্মাদ ষাঁড়ের মতন গোঙাতে শুরু করে দেয় আদি। বীর্য ওর লিঙ্গে নয় ওর মাথায় উঠে পাক মারছে, “মা মা মা... চেপে ধর প্লিস আমাকে চেপে ধর, আমার আসছে মা... না না মিষ্টি সোনা ঋতু সোনা না না... তুমি আমার মিষ্টি...” বাঁধ ভাঙ্গা বন্যার মতন লিঙ্গের মাথা দিয়ে ছিটকে বেড়িয়ে আসে থকথকে সাদা বীর্য। বিছানার চাদর ভিজে যায়, কিছুটা ওর পেটের ওপরে পরে কিছুটা মেঝেতে। এতদিনের জমে থাকা বীর্যের ধারা যেন আর থামতে চায় না। উফফ উফফফ উফফফ ... কিছুতেই ওর লিঙ্গ স্তিমিত হতে চায় না। বীর্য ঝরছে আর ওর বুকের মধ্যে আগুন টা যেন আরো বেশি করে বেড়ে উঠছে। মায়ের নরম কোমল ভারী স্তন জোড়া ভেবে দাঁত দিয়ে চরম জোরে বালিশ কামড়ে ধরে। শেষ পর্যন্ত ওর অণ্ডকোষ নিঃশেষ হয়ে যায়। আদি হাঁপাতে হাঁপাতে নিঃশেষিত গাছের মতন এলিয়ে পরে বিছানায়।
[Image: 20210115-150253.jpg]
[+] 2 users Like pinuram's post
Like Reply
#14
ঋতুপর্ণা এলো চুল ঝাঁকিয়ে পিঠের ওপরে ছড়িয়ে দেয়। ঝুঁকে পরে মেঝেতে পরে থাকা ভিজে কামিজ, লেগিন্স প্যান্টি উঠিয়ে কোমর আর পাছা দুলাতে দুলাতে উলঙ্গ হয়েই বাথরুমে ঢুকে পরে। বুকের মাঝে দোদুল্যমান এক অজানা উত্তেজনায় নগ্ন দেহ পল্লব শিউরে ওঠে। বাথরুমের বড় আয়নার সামনে আবার দাঁড়িয়ে থাকে কিছুক্ষণ। নিজেকে পর্যবেক্ষণ করার এক মুহূর্ত নষ্ট করতে চায় না যেন। রেস্তুরেন্তে হটাত ছেলে ওকে কেন বলল, যে ওর কি মেয়ে পছন্দ নয়? নিজের শরীর দেখেই ওর বুকের রক্ত ছলকে উঠেছে। এই দেহ কোনোদিন সেই ভাবে নারীর স্পর্শ পায়নি, হয়ত ঋতুপর্ণা চায়নি। তবে বেশ সুন্দরী আর লাস্যময়ী দেখে অনেক স্কুলের মহিলা শিক্ষিকারা ওকে নিয়ে বেশ ইয়ার্কি মারে।

কমলিকা মাঝে মাঝেই ওকে ইয়ার্কি মেরে বলে, “কি রে তুই দেখছি দিনে দিনে কচি হয়ে যাচ্ছিস। কি ব্যাপার? বর ছেড়ে দেওয়ার পরে কতজনের সাথে কাটালি?”
হেসে উত্তর দেয় ঋতুপর্ণা, “তোরটা একটু ধার দিস না।”
কমলিকা ঠোঁট উল্টে হেসে ফেলে, “শ্যামল তাহলে আর বাড়ি ফিরবে না।”
নন্দিনী ম্যাডামের বয়স হলে হবে কি মজা ইয়ার্কি বেশ ভালো মতন করে ওর সাথে। মাঝে মাঝেই ওর নাচের ক্লাসে এসে বলে, “এই আমাকে একটু নাচ শিখিয়ে দিবি?”
ঋতুপর্ণা জিজ্ঞেস করে, “কেন গো কি হল?”
নন্দিনী ম্যাডাম উত্তর দেয়, “বরের সামনে একটু নাচব।”
ঋতুপর্ণা চোখ কপালে উঠিয়ে বলে, “বর কে নিয়ে একেবারে বউবাজারে চলে যেতে চাও নাকি?”
নন্দিনী ম্যাডাম ওর পাশে এসে কানেকানে বলে, “গত বারের ফাংসানে তোর নাচ দেখে সৌগত পাগল হয়ে গেছে।”
কেউ যখন ওর নাচের তারিফ করে তখন ঋতুপর্ণার বেশ ভালো লাগে তাই চোখ পাকিয়ে উত্তর দেয়, “তোমাকে নাচ শেখালে আমি কি পাবো?”
নন্দিনী ম্যাডাম ওর বাজুতে চিমটি কেটে উত্তর দেয়, “সৌগত ছাড়া আর যা চাস তাই দেব।” বলেই ওকে জড়িয়ে ধরে চকাস করে নরম গালে একটা চুমু খায়।
ঋতুপর্ণা শিউরে ওঠে, “ইসসস ছাড়ো ছাড়ো... এখন পর্যন্ত ঠিক ঠাক আছি আঙ্গুল চাই না শক্ত কিছু চাই।” বলেই হেসে ফেলে।
আয়নায় এই সব ভাবতে ভাবতে আপন মনে হেসে ফেলে। একটু ঠাণ্ডা ঠাণ্ডা তাই গিজার চালিয়ে গরম জল করে নেয়। বাথরুমটা বেশ বড়, ইচ্ছে ছিল একটা বাথটাব বসাবে কিন্তু একা রোজগার করে তাতে অতটা পেরে ওঠে না। সুভাষ শুধু মাত্র ওর ছেলের পড়ার খরচ টুকু দেয়, বাকি সব খরচ ওকে এই স্কুলের মাইনে আর বাড়িতে নাচ শিখিয়ে যোগাড় করতে হয়। শুরুর দিকে কত রকমের ইতর হাতছানি এসেছিল। সুভাষের সাথে ডিভোর্স হওয়ার বেশ কয়েক সপ্তাহ পরে একদিন রঙ্গনার কাছে ওর আর্থিক দুরাবস্থার কথা একটু খানি বলেছিল। সেই শুনে রঙ্গনা ওকে বলে, ওর যা শরীর আর যেরকম রূপসী আর লাস্যময়ী দেখতে অতি সহজে প্রচুর টাকা কামাতে পারে। রঙ্গনাকে জিজ্ঞেস করেছিল টাকা কামানোর উপায়। রঙ্গনা ওকে বলেছিল এই একটু এরতার সাথে গায়ে ঢলে পরে কথা বলতে হবে, মদ খেতে হবে ডিনার পার্টি গুলোতে যেতে হবে তারপরে যদি সেই পুরুষের ভালো লাগে তাহলে একটু শুতে হবে। চোখ পাকিয়ে তাকিয়েছিল ঋতুপর্ণা, না এই কাজ করতে পারবে না কিছুতেই। আয়নার সামনে তাহলে নিজের সামনে দাঁড়াবে কি করে? আর্থিক দিক থেকে একটু কষ্ট হলেও ঋতুপর্ণা বিপথে নামেনি। বাড়ির সাথে সব যোগাযোগ ছিন্ন তাই নিজের বাড়ি থেকে সাহায্যের আশা করা ভুল। নিজের যত কষ্ট হোক যাইহোক করে ছেলের সব আদর আহ্লাদ পূরণ করেছে। ধীরে ধীরে এলাকায় ওর নাচের স্কুলের বেশ নাম ছড়িয়ে পরে অনেক ছাত্রী তাই তারপরে আর ওকে পেছনে তাকাতে হয়নি। আট বছরে জীবনের অনেক কিছু একা দেখেছে কিন্তু নিজেকে ভাসিয়ে দেয়নি কারুর কাছে।
গরম জলে বালতি ভর্তি করে তোয়ালে ভিজিয়ে সারা শরীর মুছে নেয়। প্যান্টির সাথে যোনি চেরা ডলতে ডলতে ওর ভগাঙ্কুর সেই যে ফুলে গেছে এখন স্তমিত হয়নি। তোয়ালে দিয়ে বুক মোছার সময়ে স্তনের বোঁটা জোড়া বেশ জোরে টিপে ধরে আর স্তন জোড়া বেশ ভালো ভাবে চটকে ধরে মুছে নেয়। যোনির চারপাশে কুঞ্চিত কেশের জঙ্গল হয়ে গেছে, কয়েক সপ্তাহ আগে ছেঁটেছিল তারপরে আর নজর দেওয়া হয়নি। মোটা মাংসল ঊরু জোড়া ছড়িয়ে দাঁড়িয়ে তোয়ালে দিয়ে ভিজে যোনি কেশ গুচ্ছ মুছে নেয়। নরম তোয়ালে দিয়ে যোনি কেশ মোছার সময়ে একটু যোনি চেরা ডলে দেয়। ঠোঁট জোড়া গোল হয়ে খুলে আবার উষ্ণ শ্বাসের সাথে এক অস্ফুট মিহি শীৎকার বেড়িয়ে আসে। গরম জল ওর উষ্ণ ত্বকের ওপরে কামনার আগুনের ফোস্কা ফেলে দেয়। নিচের ঠোঁট কামড়ে আধা চোখ মেলে সামনের আয়নায় তাকিয়ে দেখে নিজেকে। এখন লাস্যময়ী কামিনী রূপ ওর অঙ্গে প্রত্যঙ্গের সাথে জড়িত। এই বৃষ্টির রাতে কাউকে বিছানায় পেলে ভালো হত, কিন্তু কিছুই করার নেই। একাকী এই বর্ষার সাথে নিঃসঙ্গ নিশা যাপন করতে হবে ভেবেই ওর তৃষ্ণার্ত হৃদয় শূন্য বেদনায় ভরে ওঠে।
শরীর মুছে উলঙ্গ হয়ে নিজের ঘরে চলে আসে। এলো চুল একটা হাত খোঁপা করে ঘাড়ের কাছে বেঁধে নেয়। কাপবোর্ড থেকে একটা সুতির পাতলা সাদা রঙের প্যানটি বের করে নেয়। রাতের বেলা সুতির অথবা মসৃণ সিল্কের প্যানটি পড়তে বেশি আরামদায়ক। প্যানটিটা পা উঁচু করে গলিয়ে নিয়ে কোমর পর্যন্ত টেনে আনে। দুই সুগোল পাছার অর্ধেক প্যানটির ভেতরে ঢাকা পরে গেছে। প্যানটিটা বেশ পাতলা তাই ওর ঊরুসন্ধি মাঝের ঘন কালো কেশের আবছা ভাব বোঝা যায়। যোনির কেশ গুলো ঠিক ভাবে শুকায়নি তাই সাদা প্যানটি একটু ভিজে ওঠে। বেশ কিছু কেশ প্যানটির দুইপাশ থেকে একটু করে বেড়িয়ে যায়। আঙ্গুল দিয়ে সেই কেশ গুলো গুঁজে দেয় প্যানটির মধ্যে। কোমরের দিকে প্যানটি টেনে ধরার জন্য কাপড়টা একটু খানি ওর যোনি চেরার মধ্যে ঢুকে যায়। হাতের তালু মেলে ঊরুসন্ধি চেপে যোনির সাথে প্যানটির কাপড় সমান করে নেয়। রাতের বেলা ব্রা পরে না, স্তন জোড়া একটু শান্তিতে মুক্ত রাখতে চায়। সাধারনত স্লিপ শুধু মাত্র রাতের বেলাতেই পরে, এমনিতে বাড়িতে থাকলে শাড়ি অথবা সালোয়ার কামিজ পরে থাকে। তবে তখন ব্রা প্যানটি দুটোই পরে থাকে। একটা পাতলা হাল্কা নীল রঙের নুডুল স্ট্রাপ স্লিপ গলিয়ে নেয় গায়ে। সিল্কের স্লিপটা ওর নধর গোলগাল অঙ্গের সাথে লেপটে যায়। ভারী পাছা ছাড়িয়ে একটু নেমে এসে পেলব ঊরু জোড়ার মাঝে এসে শেষ হয়ে গেছে স্লিপ। নুডুল স্ট্রাপ হওয়ার ফলে ভরী গভীর বক্ষ বিভাজনের অধিকাংশ উন্মুক্ত হয়ে পড়েছে।
গুনগুন করে এক নাম না জানা সুর গাইতে গাইতে ঘর থেকে বেড়িয়ে এলো ঋতুপর্ণা। বসার ঘরে একবার উঁকি মেরে দেখে নেয়, আলো জ্বলছে না যখন তাহলে ছেলে এতক্ষণে নিশ্চয় ঘুমিয়ে পড়েছে। একা একা আর কফি খেয়ে কাজ নেই, ছেলে থাকলে না হয় কফি খাওয়া যেত। পাশেই ছেলের ঘর, দরজা আলগা, ভেতরে আলো জ্বলছে না। ঘুমিয়ে পড়ল নাকি এত তাড়াতাড়ি? সাধারনত কলেজ থাকলে দেড়টা দুটো পর্যন্ত জেগেই থাকে। ক্লান্ত হয়ে গেছে হয়ত। করিডোরের আলোটা রাতে জ্বালিয়ে রাখে। বড্ড দুষ্টু ছেলে ওর, ভাবতেই মিচকি হেসে ফেলে ঋতুপর্ণা। একটু সুযোগ পেলেই হল মাকে আদর করে জড়িয়ে ধরে। আহা, এতদিন হোস্টেলে ছিল মাকে পায়নি তারপরে সারাদিনে কলেজে থাকে। ওর স্কুলের পরে ওর নাচের ক্লাস থাকে, আদির টিউসান থাকে। মা ছেলে ফাঁকা হতে হতে সেই সন্ধ্যে গড়িয়ে রাত হয়ে যায়। সকাল আর রাত টুকু যা ওকে কাছে পায় ছেলে। তনিমার সাথে ব্রেকআপ হওয়ার পর থেকে ছুটির দিন গুলোতে বাড়ি থেকে আর বের হয়না। যেভাবে জড়িয়ে ধরেছিল রাস্তায়, ইসসস, আদর খেয়ে বাঁদর হয়ে যাচ্ছে দিনে দিনে। যতদিন না আবার একটা বান্ধবী জুটায় ততদিন ওর চারদিকে মাছির মতন ভনভন করবে হয়ত।
আদির ঘরের দরজাটা একটু ঠেলে ভেতরে দেখতে চেষ্টা করে ঋতুপর্ণা, “কি রে ঘুমালি নাকি?”
আদি বালিশে মুখ গুঁজে উপুড় হয়ে শুয়ে মায়ের উলঙ্গ অপ্সরা রূপী দেহ পল্লব বারেবারে বুকে গেঁথে চরম কামোত্তেজনার শেষ পর্যায়ের সুখানুভূতি তাকে উপভোগ করছিল। মায়ের মিষ্টি মিহি গলা শুনেই ওর শরীর বেয়ে এক হিমশীতল ঠাণ্ডা লয় বয়ে যায়। এ মা, ওর প্যান্টটা যে এখন ওর হাঁটুর কাছে আটকা। ওর শরীর শক্ত হয়ে যায়, নড়াচড়া করলে ওর মা ধরে ফেলবে যে জেগে আছে। কি করে কি করে, ভাবতে ভাবতে ঘাড় কাত চোখ একটু খানি খুলে করে দরজার দিকে তাকায়। ওর মা একটা পাতলা নুডুল স্ট্রাপের স্লিপ গায়ে দরজার কাছে দাঁড়িয়ে। করিডোরের আলোয় মায়ের নধর দেহ পল্লবের অবয়াব স্পষ্ট ফুটে ওঠে স্লিপের নীচ থেকে। আদি নিঃসাড় হয়ে শুয়ে আধা বোজা চোখে মাকে দেখে। ভারী স্তন জোড়া অনেকটাই উপচে বেড়িয়ে এসেছে স্লিপের উপরের দিক থেকে। পেলব জঙ্ঘার মাঝে এসে শেষ হয়ে গেছে স্লিপ। মডেল দের মতন একটু বেঁকে দাঁড়িয়ে ওর ঘরের ভেতরে তাকিয়ে হয়ত ওকে দেখার চেষ্টা করছে। ব্রার বাঁধন মুক্ত ভারী স্তন জোড়া মায়ের হাঁটার ফলে একটু দুলে দুলে ওঠে। ওর মা এক পা এক পা করে ওর দিকে হেঁটে আসছে। মরা গাছের মতন আদির কাঠ হয়ে ঘুমিয়ে থাকার ভান করে বিছানায় পরে থাকে।
ইসসস ছেলেটা যে কি করে না, ভাবতে ভাবতেই ঋতুপর্ণা ছেলের বিছানার দিকে এগিয়ে যায়। ছেলেকে বিছানায় অর্ধ উলঙ্গ হয়ে শুয়ে থাকতে দেখে ওর চোখ জোড়া বড় বড় হয়ে যায়। উফফফ একি পেটানো পেশীবহুল শরীর বানিয়েছে ওর ছেলে। বাড়িতে ছেলে শুধু বারমুডা পরে ঘুরে বেড়ায় তখন ঠিক ভাবে চোখ যায়নি কোনোদিন কারন ওর নিজের ছেলে বলে। কিন্তু এই রাতে ছেলের এই শরীর দেখে দেহের ভেতর দিয়ে এক উষ্ণ রক্ত প্রবাহ খেলে গেল। সুভাষের মতন একদম দেখতে নয়। সুভাষ ছেলের চেয়ে খাটো আর ফর্সা, কিন্তু ছেলের গায়ের রঙ তামাটে, উচ্চতায় প্রায় ছয় ফুটের মতন, নাক অতটা চোখা না হলেও চৌক মুখবয়াব। না ওর মতন দেখতে না সুভাষের মতন দেখতে হয়েছে আদি, তাহলে ঠিক কার মতন হয়েছে দেখতে।
ছেলের ঋজু দেহ দেখে বুকের রক্ত উদ্দাম তালে নেচে ওঠে। নিচের ঠোঁট দাঁতে কেটে অতি সন্তর্পণে বিছানার দিকে এগিয়ে যায়। করিডোরের আবছা আলোয় দেখতে পায় যে ছেলের বারমুডা হাঁটু পর্যন্ত নামানো। কি করছিল ছেলে? চোখ পড়তেই শিহরণ খেলে যায় ঋতুপর্ণার সর্বাঙ্গে। বড্ড জানতে ইচ্ছে করে ওর ছেলে কার কথা চিন্তা করে আত্মরতি। প্রসস্থ পিঠ, পেশীবহুল বাহু জোড়া ঈগলের দীর্ঘ ডানার মতন মাথার উপরে বেঁকিয়ে বালিশ আঁকড়ে শুয়ে, কঠিন ঊরু জোড়া বেশ লোমশ। একটা পা ভাঁজ করে বেঁকে রয়েছে। শক্ত দুটো পাছার মাঝে লুকিয়ে আছে কিছু একটা যার কথা ঠিক চিন্তা করতে চায় না। তাও ঋতুপর্ণার বুক অজানা এক উত্তেজনায় কেঁপে ওঠে। হাত দুটো নিশপিশ করে ওঠে ছেলেকে একটু ছুঁয়ে দেখার জন্য। উপুড় হয়ে শুয়ে থাকার ফলে ছেলের পুরুষাঙ্গ ঠিক ভাবে চোখে পড়েনা। কিন্তু বড় কালচে অণ্ডকোষ পাছার খাঁজ দিয়ে বিছানার সাথে থেঁতলে পেছনের দিকে বেড়িয়ে এসেছে। আবছা আলো হলেও দেখতে অসুবিধে হয় না যে ছেলের যৌনাঙ্গের চারপাশে ঘন কেশের জঙ্গল। কাছে আসতেই ওর নাকে অতি পরিচিত বীর্যের গন্ধ এসে লাগে। উত্তেজনায় সঙ্গে সঙ্গে হাত মুঠি হয়ে যায় ঋতুপর্ণার। ঊরু জোড়া শক্ত হয়ে কাঁপুনি ধরে যায়। পায়ের পাতা শক্ত হয়ে যায়। ঊরুসন্ধি ঘামাতে শুরু করে দেয়। এই ভাবে কেন শুয়ে, ছি একটা চাদর গায়ে পর্যন্ত দিতে পারে না এই ভেবে পায়ের কাছের একটা একটা চাদর ছেলের গায়ে টেনে দেয়।
উফফফ করে অস্ফুট শ্বাস নেয় আদি। ওর মা একি করছে। ওর নগ্ন পাছার দিকে একভাবে তাকিয়ে রয়েছে। চাদর দিয়ে ওর শরীর ঢাকা দেওয়ার সময়ে ওর মা ওর পাছার ওপরে আলতো করে হাত বুলিয়ে দিল। লম্বা নখের আঁচর লাগতেই কেঁপে উঠল আদি। মা এতক্ষণ ওর বিছানার পাশে দাঁড়িয়ে কি করছে। মায়ের দেহের কাঁপুনি দেখতে পায় না আদি কিন্তু ঘন শ্বাসের ক্ষীণ আওয়াজ ওর কানে ভেসে আসে। ভাবতেই দাঁতে দাঁত পিষে শক্ত কাঠ হয়ে যায় আদি।
ছেলের গায়ে চাদর ঢাকা দেওয়ার সময়ে ঋজু কাঠামো ছুঁয়ে দেখার অবৈধ লোভ সামলাতে পারে না ঋতুপর্ণা। হাত নিশপিশ করে ওঠে ওই শক্ত পাছা জোড়া একটু ছুঁয়ে দেখার জন্য। ঘুমিয়ে আছে ত টের পাবে না, ভেবেই চাদর ঢাকা দেওয়ার সময়ে ছেলের শক্ত পাছার ওপরে নখের আঁচর কেটে দেয়। হাতের পাতা মেলে খনিকের জন্য পাছা চেপে ধরে।  উষ্ণ কঠিন পাছা ওর নরম হাতের ছোঁয়া পেয়ে একটু কেঁপে উঠল। একটু ঝুঁকে পরে পিঠের ওপরে। ছেলে যেন একটু কেঁপে উঠল, সঙ্গে সঙ্গে পাছার ওপর থেকে হাত সরিয়ে নেয় ঋতুপর্ণা। ছেলে নড়ে ওঠার ফলে, অণ্ডকোষের নীচ থেকে নেতিয়ে পরা বিশাল লিঙ্গের কিছুটা মাথা বের করে শুয়ে থাকে বিছানার ওপরে। ঋতুপর্ণার চোখ জোড়া চকচক করে ওঠে। উম্ম, ছেলে তাহলে বেশ বড় হয়ে গেছে। নেতিয়ে পরে থাকা পুরুষাঙ্গ হলে হবে কি, এখন তার কঠিনতা হ্রাস পায়নি। ডগার চামড়া গুটিয়ে গিয়ে লাল মাথা বেড়িয়ে এসেছে। উফফ কি বিশাল ওই ডগাটারে বাবা দেখেই মনে হচ্ছে বেশ কঠিন। লাল লিঙ্গের ডগা এখন কাম রসে চকচক করছে। আর পারছে না ঋতুপর্ণা, এইবারে একটু নিজেকে একটু ছুঁতেই হবে কিন্তু একি ছেলের লিঙ্গ দেখেই ওর এই অবস্থা? ছিঃ ঋতুপর্ণা কি করছিস তুই। নিজেকেই ধিক্কার দিয়ে চাদরটা শেষ পর্যন্ত ছেলের গায়ের ওপরে টেনে দিল। মাথার উসকোখুসকো এলো চুলে আঙ্গুল ডুবিয়ে আদর করে দিল। শুয়ে থাকলে একদম বাচ্চা ছেলে, যেন ভাজা মাছ উল্টে খেতে জানে না। জেগে থাকলে ওকে যে ভাবে আদর করে হয়ত ওই ভাবে আদর কোন ছেলে তার মাকে করে না। কি জানি, ওর যে এই একমাত্র ছেলে।
মা এত ঝুঁকে ওর পাছার ওপরে কি দেখেছে? চোখ চেপে বন্ধ করে একটু নড়ে ওঠে আদি। মায়ের তপ্ত শ্বাস ওর গরম পিঠের ওপরে বয়ে চলে। মায়ের স্তন জোড়া শ্বাসের ফলে ওঠা নামা করছে, সেই দৃশ্য আবার ওকে কামোত্তেজিত করে তোলে। সুন্দরী অতীব লাস্যময়ী মায়ের মুখ খানি ওর পাছার এত কাছে। চাদর উঠিয়ে দিয়ে মায়ের মুখ ওর মুখের কাছে চলে এসেছে। ওর মাথার চুলে বিলি কেটে দিল। নরম আঙ্গুলের পরশে কামোত্তেজনা আরো বেশি করে চাগিয়ে দিল ওর মা। আদির হাত নিশপিশ করে ওঠে মাকে টেনে বিছানায় ফেলে দিতে চায়। ভীষণ যৌন আবেদনে মাখামাখি এক শরীর হাতের এত কাছে, চঞ্চল চিত্ত অবৈধ কামনার তাড়নায় দাউদাউ করে জ্বলে ওঠে। না না, মা তাহলে বুঝে যাবে যে ও জেগে আছে, বড় লজ্জা। মা ওর পাশ থেকে উঠে যেতেই, অস্ফুট গঙ্গিয়ে চিত হয়ে শুয়ে পরে আদি। চাদরের তলায় ওর বিশাল লিঙ্গ একটা তাঁবুর আকার ধারন করে ছাদের দিকে উঁচিয়ে যায়। কিছুতেই চঞ্চল চিত্তকে বাগে আনতে পারছে না, একটু লিঙ্গ ছুঁতে হবেই কিন্তু যতক্ষণ না মা ওর ঘর থেকে বেড়িয়ে যায় ততক্ষণ ওকে ঘুমানোর ভান ওকে করে যেতে হবেই। অফফফ মা গো, বড় কঠিন হয়ে গেছে ওর লিঙ্গ, চাদরের নীচে পেন্ডুলামের মতন নড়তে শুরু করে দেয়। একটু হাত লাগাতেই হবে কিন্তু নিরুপায়।
যেই ছেলের পাশ থেকে উঠে দাঁড়ালো অমনি ছেলে চিত হয়ে শুয়ে গেল। ইসসস, এখুনি চাদর না ঢাকলে ভালো হত। ইতর দুষ্টুমি মাথায় ভর করে আসতেই ঋতুপর্ণার মনে দুষ্টুমির কামনার হাসির কল্লোল বয়ে যায়। একটু খানি দেখতে পেত তাহলে কি বিশাল পুরুষাঙ্গ ওর বাড়িতে ওর সামনে লুকিয়ে। ছেলে না হোক, ওই পুরুষাঙ্গকে মানস চক্ষে এঁকে নিয়ে অজানা সেই ঋজু কাঠামোর পুরুষের সাথে কাম কেলিতে মেতে উঠতে পারত তাহলে। চাদর ফুঁড়ে তাল গাছ হয়ে গেছে। হাত জোড়া নিশপিশ করে ওঠে, ছি ছি একি ভাবছে। ছেলে জেগে ওঠার আগেই ওকে ঘর থেকে বেড়িয়ে যেতে হবে। এই ভাবে বেশিক্ষণ ছেলের বিছানার কাছে দাঁড়িয়ে থাকলে হয়ত নিজেকে সামলাতে পারবে না। ওর অভুক্ত যোনি কোন বিশাল লিঙ্গের ধাক্কা খেতে প্রস্তুত, ওর নধর অতৃপ্ত দেহ পল্লব এক ভারী পুরুষের পেষণ খেতে প্রস্তুত। কিন্তু কোথায় সেই ভারী পুরুষ যে ওর অসীম তৃষ্ণা মেটাতে সক্ষম হবে। কামনার জ্বালা আছে বটে হৃদয়ে কিন্তু নিজেকে বার পুরুষের অঙ্কে ভাসিয়ে দিতে পারেনি।
ওর মা ঘর ছেড়ে বেড়িয়ে যেতেই, আদির সংযমের বাঁধ ভেঙ্গে গেল। কঠিন লিঙ্গ হাতের মুঠির মধ্যে নিয়ে মায়ের ছবি এঁকে আবার হস্তমইথুনে রত হয়। “উম্মম মা একি করলে তুমি। তুমি যে আমার রক্তে আগুন ধরিয়ে দিয়ে চলে গেলে। ইসসস একটু ছুঁয়ে দেখলে না কেন। তোমার হাতের ছোঁয়া পাওয়ার জন্য পাগল হয়ে গেছি। তোমার দেহের মাঝে আমাকে লুকিয়ে ফেল মা। আমি তোমার দেহ চাই, না না আগে তোমার হৃদয়ের অধিকারী হব তারপরে ওই দেহ। তুমি আমার মা হবে, আমার প্রেমিকা হবে আমার সব কিছু হবে। তোমাকে ভীষণ ভালোবাসি, শুধু মাত্র মায়ের মতন করে নয় এক প্রেমিকার মতন, এক নারীর মতন। জানি তোমার বুকে অসীম তৃষ্ণা জমে আছে। তুমি আমার মা না হলে এতক্ষণে তোমাকে এই বিছানায় ফেলে ভালোবাসা কাকে বলে বুঝিয়ে দিতাম। তোমার সারা অঙ্গে চুমু খেয়ে, তোমার ওই বড় বড় মাই জোড়া চটকে পিষে ধরে, তোমার নরম ঠোঁটের রস চিবিয়ে খেয়ে তোমাকে শান্তি দিতাম। অসীম সুখ দিতাম। একটি বারের জন্য ভুলে যেতে চাই যে তুমি আমার মা নও তুমি আমার মিষ্টি সোনা... শুধু মাত্র আমার মিষ্টি, ঋতু সোনা শুধু মাত্র আমার।”
দুটি তৃষ্ণার্ত পাখী এক নদীর দুইপাশে বসে নিজেদের শরীর নিয়ে মত্ত খেলায় মেতে ওঠে। ওদের ঘরের মাঝ খানে শুধু মাত্র এক দেয়াল, মা আর ছেলের সম্পর্কের এক বিশাল দুর্ভেদ্য দেয়াল দাঁড়িয়ে। নদীর দুই কূল যেমন কোনোদিন মিশতে পারবে না তেমনি ওদের এই দুই তৃষ্ণার্ত দেহ কোনোদিন মিলন হতে পারবে না।
আদি চায় তার তার সুন্দরী মাকে ভালবাসতে অন্যদিকে ঋতুপর্ণা চায় এক বিশাল পুরুষের ছোঁয়া যার শরীরের ছায়ায় একটু নিরাপত্তার ছায়া খুঁজে পাবে। আদি ভাবে কোনোদিন কি মাকে নিজের মতন করে ভালবাসতে পারবে আর অন্যদিকে ঋতুপর্ণা ভাবে কোনোদিন কি ওই স্বপ্নে দেখা রাজকুমার ওর জীবনে আসবে। কার রূপ নিয়ে আসবে? রাতের অন্ধকারে নির্জন রাস্তায় যে ওকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে ছিল সেই কি ওর স্বপ্নের রাজকুমার, কিন্তু সেটা কি করে সম্ভব। যে ওকে কঠিন বাহুপাশে বদ্ধ করে দাঁড়িয়েছিল সে যে ওর গর্ভজাত সন্তান।
[Image: 20210115-150253.jpg]
[+] 4 users Like pinuram's post
Like Reply
#15
সকালে আদির একটু দেরিতেই ঘুম ভাঙ্গে। গত রাতে অনেকক্ষণ পর্যন্ত এক সুন্দরী অপ্সরাকে বুকে দেখে আত্মরতিতে নিমজ্জিত ছিল। গায়ের চাদরে, বিছানার চাদরে ওর বীর্য শুকিয়ে বড় দাগ পরে গেছে। ছি, এতদিন ধরে রাখা বীর্য শেষ পর্যন্ত বিছানায় ফেলে দিল তাও আবার... না আর বেশি কিছু ভাবতে পারছে না আদি। আবার চিন্তা শক্তি লোপ পায়। গত রাতে মাকে উলঙ্গ দেখেছে তারপরে মায়ের আত্মরতির দৃশ্য দেখেছে তারপরে আবার মা ওর ঘরে এসে ওর পাছা টিপে ছুঁয়ে দেখেছে। এরপরে কি ভাবে মায়ের চোখে চোখ মিলিয়ে দেখবে। দ্বিধায় পরে যায়, বড় লজ্জা করে, হীন মনোভাবের উদয় হয়ে বুকের মধ্যে। মাকে যদি মানস চক্ষে না এঁকে বাথরুমে গিয়ে আত্মরতি করত তাহলে ওর মা ওর ঘরে আসত না আর এই সব কিছুই হত না। কেন যে ক্ষণিকের উত্তেজনায় কামনার বশে এই কাজ করতে গেল বুঝতে পারে না। প্রতিদিন সকালে মা ওকে উঠিয়ে দেয় ঘুম থেকে কিন্তু সেই দিন মাকে না পেয়ে আদি বুঝতে পারল যে মায়ের ভেতরে সেই এক দ্বন্দ চলছে। এই অবস্থায় এক ছাদের তলায় একসাথে থাকা বড় সমস্যা। কি করে কি করে, বারমুডা পরে বাথরুমে ঢুকে দাঁত ব্রাশ করে নিল।

সকাল আর ঋতুপর্ণা ছেলের ঘরে যায়না, ছেলে কি অবস্থায় থাকতে পারে সেটা গত রাতেই দেখা হয়ে গেছে। আর ছেলেকে লজ্জা দিয়ে কাজ নেই। অন্যদিনে স্লিপের তলায় একটা রেপার কোমরে জড়িয়ে নেয় ঋতুপর্ণা কিন্তু গত রাতের ক্লেদ মুছে ফেলার জন্য সকাল সকাল স্নান সেরে ফেলে। গত রাতে আবার সেই সুঠাম পুরুষ ওর স্বপ্নে এসেছিল। সেই পুরুষের মুখ যদিও দেখতে পায়নি তবুও মনে হয়েছিল এই সুপুরুষ ওর খুব চেনা ওর খুব কাছেই কোথাও লুকিয়ে রয়েছে। স্নান সেরে লম্বা চুলে গামছা জড়িয়ে বাথরুম থেকে বেড়িয়ে আসে। কালো প্যানটি আর কালো ব্রা পরে নেয়। একটা হাত বিহীন ব্লাউজের আর একটা গোলাপি শাড়ি পরে নেয়। ওর ফর্সা মসৃণ সদ্য স্নাত ত্বক সকালের নরম রোদে ঝলমল করে। রাতের কথা মনে পড়তেই মনে মনে হেসে ফেলে। ছেলের সাথে একটু গন্ডি পেরিয়ে মিশতে পারলে কেমন হয়। বেশি দুর যাবে না, ওদের বন্ধুত্তের গন্ডিটাকে একটু শিথিল করতে চায় মাত্র। দেখাই যাক না ওদের এই সম্পর্ক কোথায় নিয়ে যায়। বর্তমানে ছেলের কোন বান্ধবী নেই, প্রদীপ ওকে ঠিক বন্ধুর চোখে দেখেনা, তাই ছেলের সাথে সেই নিবিড় বন্ধুত্ত করলে কেমন হয়।
আদি দাঁত মেজে চোখ মুখ ধুয়ে বসার ঘরে চলে আসে। অন্যদিনে ওর মা ওকে ছয়টায় উঠিয়ে দেয়, তারপরে একটু দৌড়ানো আর আধা ঘন্টা জিমে যাওয়া। কিন্তু এখুনি আটটা বাজে আজকে আর জিমে যাওয়া হবে না। আড়ামোড়া ভাঙতে ভাঙতে বসার ঘর পেরিয়ে সদর দরজা খুলে খবরের কাগজ নিয়ে আসে। খবরের কাগজের লোকটাকে প্রতিদিন বলা হয় যে দরজার তলা দিয়ে খবরের কাগজ দিয়ে যাবে কিন্তু শোনে না, সেই দরজার বাইরে রেখে চলে যায়। মাঝে মাঝেই ওদের খবরের কাগজ কেউ হাপিস করে দেয়। শালাকে একদিন ধরতে পারলে কান লাল করে দেবে।
ঋতুপর্ণা রান্না ঘর থেকে ছেলেকে আওয়াজ দেয়, “কি রে, রাতে ঘুম হল?”
রিনিঝিনি শব্দে মায়ের হাতের কয়েক গাছা সোনার চুড়ির আওয়াজ ওর কানে ভেসে আসে। অন্যদিনে বিছানায় থাকতেই এই আওয়াজ ওর ঘুম ভাঙ্গায়। মায়ের মিষ্টি গলার আওয়াজে যেন একটু দুষ্টুমির সুর মেশানো। আদি রান্না ঘরের দিকে তাকায়। অন্যদিনে মা রাতের স্লিপ আর রেপার পরে থাকে কিন্তু আজকে গোলাপি রঙের শাড়িতে মাকে আরো বেশি সুন্দরী দেখাচ্ছে। পিঠের দিক থেকে আঁচলটা পেঁচিয়ে কোমরে কুঁচির কাছে গোঁজা। উন্মুক্ত পিঠের অনেকখানি দেখা যাচ্ছে পেছন থেকে, নরম ফর্সা পেটের অনেকখানি ব্লাউজ আর কুঁচির মাঝখানে উন্মুক্ত। স্বল্প মেদ অতি লোভনীয় ভাবে কুঁচির চারপাশ থেকে একটু বেড়িয়ে। কোমরের বেশ নীচে শাড়ি পরা, সুগোল পাছার ওপরে আস্টেপিস্টে জড়িয়ে, পাছার আকার অবয়াব স্পষ্ট ওর চোখের সামনে ভেসে উঠেছে।
আদি মিচকি হেসে উত্তর দেয়, “হ্যাঁ এক প্রকার হল। কিন্তু আজকে ঘুম থেকে উঠালে না যে, কি ব্যাপার?”
ঋতুপর্ণা, ঘাড় বেঁকিয়ে ছেলের দিকে তাকিয়ে উত্তর দেয়, “অনেক রাত করে শুয়েছিলি তাই ভাবলাম ছেলেটা একটু ঘুমাক। কি আছে, সেই ত দশটার আগে কলেজে বের হবি না।”
আদি হেসে উত্তর দেয়, “তুমি কখন ঘুমাতে গেলে?”
ঋতুপর্ণা উত্তর দেয়, “আমি ভেবেছিলাম যে কফি খাবো কিন্তু তোর ঘরে গিয়ে দেখলাম যে তুই ঘুমিয়ে পরেছিস। তারপরে আমিও নিজের ঘরে এসে শুয়ে পড়লাম আর কি।”
আদি অবাক হওয়ার ভান করে উত্তর দেয়, “আচ্ছা তাই নাকি? তুমি গত রাতে আমার ঘরে এসেছিলে?”
ঋতুপর্ণার চোখ ছেলের উন্মুক্ত ছাতির ওপরে চলে যায়। ছাতি বেয়ে ওর চোখের চাহনি নিচের দিকে নেমে যায়। চোখ পাকিয়ে ছেলেকে উত্তর দেয়, “হ্যাঁ গিয়েছিলাম, তুই উদোম হয়ে শুয়ে ছিলিস তাই তোর গায়ে চাদর ঢেকে দিলাম।”
গত রাতের কথা মনে পড়তেই আদির কান লজ্জায় লাল হয়ে যায়। কয়েকটা ঢোঁক গিলে বলে, “আওয়াজ দিতে পারতে।”
ঋতুপর্ণা মিচকি হেসে বলে, “তোকে জাগিয়ে কি বলতাম, গুড নাইট বেটা সো যা?” বলেই খিলখিল করে হেসে ফেলে। তারপরে হাসি থামিয়ে জিজ্ঞেস করে, “তোর কি দাঁত ব্রাশ করা হয়ে গেছে?”
আদি মাথা দোলায়, “হ্যাঁ হয়ে গেছে। আচ্ছা আজ এত সকালে স্নান করতে গেলে কেন?”
ঋতুপর্ণা হেসে উত্তর দেয়, “গত রাতে বেশ ক্লান্ত ছিলাম সেই ক্লান্তি ছাড়াতে সকাল সকাল স্নান সেরে নিলাম। সেই ত স্কুলে যাওয়ার আগে করতেই হবে। আজকে না হয় আগেই সেরে ফেলেছি।” রান্নার গ্যাসে ডালের মধ্যে হাতা নাড়াতে নাড়াতে ছেলেকে বলে, “ব্রেড জ্যাম খাবি না ডিমের টোস্ট বানিয়ে দেব?”
আদি কথা বলতে বলতে রান্না ঘরে চলে আসে। সদ্য স্নাত মায়ের শরীর থেকে মিষ্টি মধুর সুবাসে ওর নাসা রন্ধ্র ভরে ওঠে। আদর করে পেছন থেকে মাকে জড়িয়ে ধরে। নরম তুলতুলে পেটের ওপরে চাপ দিয়ে নিজের বুকের কাছে মায়ের পিঠ নিয়ে আসে। মায়ের ডান কাঁধের ওপরে মাথা রেখে সদ্য স্নাত মায়ের গায়ের গন্ধ টেনে নেয়। নরম গালের সাথে কর্কশ না কামানো গাল ঘষে দেয়। আদির ডান হাত বুকের পাঁজর ছুঁয়ে ঠিক ব্লাউজের নীচে উঠে যায় আর অন্য হাত নেমে যায় মায়ের শাড়ির কুঁচির কাছে।
দুই হাতে শক্ত করে মাকে জড়িয়ে আদুরে কণ্ঠে বলে, “তুমি কি খাওয়াতে চাও?”
পিঠের ওপরে ছেলের প্রসস্থ ছাতি, নরম উষ্ণ গালে ছেলের দাড়ির খোঁচা আর ভারী কোমল নিতম্বের মাঝে কঠিন পুরুষাঙ্গের ছোঁয়া পেতেই ঋতুপর্ণা শিউরে ওঠে। মাথা ঝাঁকিয়ে ছেলেকে একটু বকা দেয়, “ছাড় ছাড়, সকাল সকাল দুষ্টুমি করিস না। ডাল পুড়ে যাবে।”
আদি আরো নিবিড় করে মাকে জড়িয়ে ধরে গালে গাল ঘষে মায়ের কোমল নিতম্বের খাঁজে নিজের পুরুষাঙ্গ গুঁজে দিয়ে আদর করে বলে, “উম্মম আজকে তোমাকে একদম ছাড়তে ইচ্ছে করছে না।”
ঋতুপর্ণা গ্যাস একটু কমিয়ে ধরে ছেলের গালে হাত বুলিয়ে জিজ্ঞেস করে, “কেন রে হটাত মায়ের প্রতি এত প্রেম জাগল কেন?”
আদি মুখ ভার করে উত্তর দেয়, “তার মানে তুমি বলতে চাও যে আমি তোমাকে ভালোবাসি না?”
ঋতুপর্ণা মিষ্টি হেসে বলে, “সে কি আর বলতে পারি। যা ফ্রিজ থেকে দুধ নিয়ে আয়, আর পেটের ওপরে কাতুকুতু দেওয়া ছাড়।” বলেই আদির বাম হাত যেটা ওর নাভি প্রায় খামচে ধরেছিল তার ওপরে চাঁটি মারে।
আদিও একটু শয়তানি করে মায়ের নাভির ওপরে হাত চেপে মাকে নিজের দিকে টেনে নেয়। চোখ বুজে বুক ফুলিয়ে শ্বাস নিয়ে বলে, “আহহহহ কি মিষ্টি গন্ধ তোমার গায়ে। একদম ছাড়তে ইচ্ছে করছে না।”
ঋতুপর্ণার তলপেটের রোমকূপ উন্মিলিত হয়ে যায়। ছেলের বিশাল হাতের থাবা ওর নাভি চেপে ধরেছে সেই সাথে এক হাত ওর বুকের খাঁচার ওপরে চেপে ধরেছে। ছেলে ওকে মা ভেবেই আদর করছে না কি? ঋতুপর্ণার গলার স্বর গাড় হয়ে আসে, ছেলেকে বলে, “দুষ্টু ছেলে মাকে এবারে ছাড়। যা দুধ নিয়ে আয় আমি চায়ের জল বসিয়ে দেই।”
আদি মাকে আরো বেশি নিবিড় করে জড়িয়ে, তলপেট চেপে আর বুকের খাঁচা চেপে নিজের দিকে টেনে ধরে মিহি কণ্ঠে মায়ের গালে গাল ঘষে বলে, “আমার মিষ্টি মামনি, সোনা মামনি। তোমাকে আজকে ভোরের ফোটা গোলাপ ফুলের মতন দেখাচ্ছে। ঠিক যেন শিশির ভেজা একটা সদ্য ফোটা গোলাপ আমার সামনে দাঁড়িয়ে।”
মধুর প্রেমের বুলি শুনে ঋতুপর্ণার মনে দোলা লেগে যায়। বুকের রক্ত ছলকে ওঠে ছেলের এই উক্তিতে। ছেলের প্রগাঢ় বাহু বেষ্টনীতে বাঁধা পরে শরীর শিথিল হয়ে আসে। ছেলের খোঁচা দাড়ির খোঁচা নরম গালে বেশ ভালো লাগে। কানের ওপরে ছেলের ছোঁয়া ওকে উত্যক্ত করে তোলে। আদুরে কণ্ঠে ছেলেকে বলে, “হ্যাঁ অনেক হয়েছে। বুঝতে পারছি...” চোখ পাকিয়ে নিচের ঠোঁট দাঁতের মাঝে নিয়ে বলে, “এই সব প্রেমের বাক্য কোন বান্ধবীকে শুনাস, মেয়েরা অতি সহজে পটে যাবে।”
আদি নাক কুঁচকে মাকে বলে, “অন্য মেয়েদের শুনিয়ে কোন লাভ হয় না মা।”
ঋতুপর্ণা ছেলের হাতের ওপরে আলতো চাঁটি মেরে বলে, “যা আগে ফ্রিজ থেকে দুধ নিয়ে আয় তারপরে শুনছি তুই কি বলতে চাস।”
অনিচ্ছা সত্ত্বেও মাকে প্রগাঢ় বাহু বেষ্টনী থেকে মুক্ত করে ফ্রিজের দিকে এগিয়ে যায়। ফ্রিজ থেকে দুধের ডেকচি হাতে নিয়ে রান্না ঘরে ঢুকে বলে, “কেন অন্যকে কেন শুনাতে যাবো।” মায়ের দিকে ঝুঁকে কানেকানে ফিসফিস করে বলে, “যা সত্যি তাই ত বলেছি। একবার নিজেকে আয়নায় দেখে এসো। আজকে তোমাকে খুব মিষ্টি দেখাচ্ছে।”
চোখে প্রেমের রঙ লেগে যায় ঋতুপর্ণার। ছেলে ওর দিকে বড় বড় চোখ করে তাকিয়ে ওর রূপ সুধা নেশার মতন গিলছে। এই প্রথম বার ছেলের মুখের দিকে তাকাতে লজ্জা পায়, ওর কান গাল লাল হয়ে যায়। চোখ নামিয়ে নিচু কণ্ঠে ছেলে বলে, “বড্ড শয়তান হয়ে গেছিস তুই। এইবারে তোর একটা সত্যি কারের বান্ধবী চাই।”
মায়ের গালের লালিমা দেখে আর থাকতে পারে না আদি, মাকে আবার পেছন থেকে জড়িয়ে ধরে গালে গাল ঘষে আদুরে কণ্ঠে বলে, “আছে একটা সত্যি কারের বান্ধবী আর কেন চাই।”
ঋতুপর্ণা ছেলের কথার অর্থ বুঝতে পেরেও অবুঝের ভান করে জিজ্ঞেস করে, “কে?”
আদির বাহুপাশ সাপের মতন মায়ের পেটের ওপরে পেঁচিয়ে উত্তর দেয়, “এই ত তুমি, আমার মিষ্টি মামনি, আদরের মামনি, সোনা মা। আমার সব থেকে ভালো বান্ধবী। মায়ের মতন আদর ভালোবাসা আর দুষ্টু মিষ্টি বান্ধবীর মতন নোনতা, আর কি চাই।”
ঋতুপর্ণা উত্তর দেয়, “ধ্যাত আমি সেটা বলিনি। আমি বলেছি একজন সত্যিকারের প্রেমিকার কথা।”
আদি ভুরু কুঁচকে মাকে প্রশ্ন করে, “এই হটাত প্রেমিকার কথা কোথা থেকে এলো এর মধ্যে?”
ঋতুপর্ণা ছেলেকে উত্যক্ত করার জন্য বলে, “গত রাতে উদোম হয়ে ঘুমিয়েছিলিস মনে নেই।” ভুরু নাচিয়ে মজা করার ছলে জিজ্ঞেস করে, “তুই কি ভাবিস আমি কিছু বুঝি না? স্নান করে এই বারমুডা আর বিছানার চাদর অয়াসিং মেশিনে ঢুকিয়ে দিস।”
মায়ের মুখে এই কথা শুনে সঙ্গে সঙ্গে আদির কান লজ্জায় লাল হয়ে যায়। চোখ বন্ধ করে আলিঙ্গনপাশ আলগা করে একটু পেছনে সরে দাঁড়ায়। মায়ের দিকে তাকাতে বড় লজ্জা করছে ওর। কিছুপরে মৃদু ঝাঁঝিয়ে ওঠে, “তোমাকে কে আসতে বলেছিল আমার ঘরে? আসার আগে নক করে আসতে পারতে।”
ঋতুপর্ণা চোখ বড় বড় করে বলে ছেলের কান মূলে দিয়ে মিষ্টি করে বলে, “আচ্ছা। ছেলের ঘরে যেতে হলে নক করে যেতে হবে নাকি?” ভুরু নাচিয়ে ছেলেকে উত্যক্ত করে বলে, “তনিমা চলে যাওয়াতে খুব অসুবিধে হচ্ছে তাই না? তোর কলেজে আর কেউ নেই নাকি?”
আদি এক পা পিছু হটে মাকে উত্তর দেয়, “প্লিস মা, এই সকাল সকাল তনিমার কথা উঠিয়ো না।” তারপরে একটু ভাবুক হয়ে মায়ের বড় বড় কাজল কালো চোখের দিকে তাকিয়ে বলে, “আমরা যা চাই তা পাই না আর যা চাই তা পাই না। এটাই আমাদের জীবনের সব থেকে বড় সত্য।”
ঋতুপর্ণা ছেলের কথাটা ঠিক বুঝতে না পেরে পাল্টা প্রশ্ন করে, “মানে, কি বলতে চাস।”
আদি মায়ের দিকে একটু ঝুঁকে উত্তর দেয়, “এই দেখ না, আমি ঠিক তনিমাকে চাই নি কিন্তু পেয়েছিলাম। তোমার কথা ধর না কেন। তুমি বাবাকে চাইতে কিন্তু পেয়েছ কি? আর তুমি মিস্টার বিশ্বাসকে পেয়েছ কিন্তু সত্যি করে বল, ওকে কি সত্যি সত্যি মন থেকে চাও?”
ছেলের এই কথা শুনে হৃদয় মাঝে দ্বিধার সঞ্চার হয়। সত্যি কথা, সুভাষকে ভালবাসত, ওদের প্রেমের বিবাহ দশ বছরের মাথায় ভেঙ্গে গেল। বর্তমানে প্রদীপের সাথে ওর যে সম্পর্ক তাতে সঠিক ভাবে ঋতুপর্ণা নিজেই জানে না আসলে কি চায়। হৃদয়ের এই গভীর উদ্বেল আন্দোলন ছেলের সামনে ঢাকতে ওর দিকে পেছন ঘুরে দাঁড়িয়ে গ্যাসে দুধের ডেকচি চাপিয়ে দেয়। দুধ গরম করতে করতে ছেলেকে নিচু কণ্ঠে বলে, “আমি আমার কথা বলছি না। আমি পরন্ত বেলায় দাঁড়িয়ে কিন্তু তোর সবে শুরু।”
মায়ের নিচু কণ্ঠ শুনে আদির বুক খাখা করে ওঠে। মাকে আবার পেছন থেকে জড়িয়ে ধরে ভিজে চুলের মধ্যে নাক ঘষে মাকে বলে, “সরি মা, সকাল সকাল তোমাকে এইভাবে ব্যাথা দেওয়ার কোন প্রবৃত্তি আমার ছিল না।”
ঠোঁটে একটু হাসি টেনে উত্তর দেয়, “না রে ব্যাথা পাইনি। আমি শুধু চেয়েছি যে তুই ভালো থাক।”
মায়ের নরম পেটের ওপরে থাবা জোর করে বসিয়ে বলে, “আমি ভালো আছি, আমি চাই তুমি ভালো থাকো। আজকাল আর কাউকে ঠিক পছন্দ হয় না জানো।” মায়ের বুকের খাঁচা চেপে বাম হাত নিয়ে যায় মায়ের সুউন্নত স্তনের নীচে। বুড়ো আঙ্গুল আলতো করে মায়ের ব্রা ঢাকা স্তনের নীচে ছুঁয়ে যায়। ঘন কণ্ঠে মায়ের গালে গাল ঘষে বলে, “কচি মেয়েদের ঠিক পছন্দ হয় না মা। তুমি আর আমি এই বেশ আছি, আর কাকে চাই।”
ছেলের কথা অনুধাবন করতে চেষ্টা করে ঋতুপর্ণা। গত রাতে ছেলেকে উলঙ্গ হয়ে শুয়ে থাকতে দেখে ওর শরীর উত্তেজিত হয়ে উঠেছিল। ছেলে আত্মরতি করছিল সেটা ভাবতেই ওর মনে কামনার জোয়ার ওঠে। এখন ওর ছেলে যেমন ভাবে ওকে জড়িয়ে ধরে আছে তাতে ছেলের অভিসন্ধি বুঝতে একটু কষ্ট হয় না। ওর ভারী পাছার খাঁজের মধ্যে ছেলের কঠিন পুরুষাঙ্গ ধাক্কা মারছে, যেন শাড়ি ভেদ করে প্যানটি ভেদ করে ছেলের পুরুষাঙ্গ ওর পাছা পুড়িয়ে দেবে। কঠিন আঙ্গুল গুলো ওর নাভির চারপাশের নরম মাংস আলতো আলতো চেপে ওকে উত্তেজিত করে তুলছে, সেই সাথে ছেলের একটা হাত ওর স্তনের নীচে পৌঁছে গেছে। উফফফ, একি করতে চলেছে ওর ছেলে। ওর শরীর নিয়ে সকাল সকাল মত্ত খেলায় মেতে উঠেছে। না, না, বুকের রক্ত এলো পাথারি ছুটতে শুরু করে দেয়। শ্বাস ঘন হয়ে আসে সংযমের বাঁধে চিড় ধরে যায়।
আবেগ ঘন মিহি কণ্ঠে ছেলের হাতের ওপরে হাত রেখে স্তনের দিকে অগ্রসর হওয়া হাত টাকে থামিয়ে দিয়ে বলে, “দুধ উথলে পরে যাবে সোনা। প্লিস আমাকে একটু চা বানাতে দে।”
চোখ আধা বোজা করে মায়ের কানের লতির ওপরে উষ্ণ শ্বাস বইয়ে দিয়ে প্রশ্ন করে, “দুধ কি এত তাড়াতাড়ি গরম হয়ে গেল।”
ছেলের হাত ওর নাভির নীচে নেমে গেছে। উফফফ মাগো একি করছে ওর ছেলে ওর দেহ নিয়ে। পাগল করে দেবে এখুনি। শরীর আর মন দোলা দেয় কিন্তু হৃদয় মানতে চায় না। জাঙ্গিয়া পড়েনি, তাই পাছার খাঁজে ছেলের বিশাল লিঙ্গের কঠিনতা ভালো ভাবে অনুভব করতে পারে। শাড়ি শায়া ছিঁড়ে ছেলের লিঙ্গ ওর পাছা পুড়িয়ে দিচ্ছে। শাড়ির কুঁচির ওপরে হাত চলে গেছে, তলপেট চেপে ওর নিমাঙ্গ নিজের দিকে চেপে ধরেছে। আলতো ধাক্কা মেরে পুরুষাঙ্গ ঘষে দিচ্ছে ওর পাছার খাঁজে। কুলকুল করে ওর যোনি রসে ভিজতে শুরু করে দেয়। ঋতুপর্ণার চোখের পাতা ভারী হয়ে আসে ছেলের এহেন তীব্র বাহু বেষ্টনী আর ভীষণ আদরের ফলে।
আচমকা এক অস্ফুট আওয়াজ ওর খোলা ঠোঁট ছেড়ে বেড়িয়ে আসে, “সোনা আমার ছেড়ে দে আমাকে।”
আদি কিছুতেই মাকে ছাড়ে না, আরো চেপে ধরে নিজের লিঙ্গ মায়ের পাছার খাঁজে ধাক্কা মেরে বলে, “একটু আদর করতে দোষ আছে নাকি। আমি কি আমার মাকে ঠিক ভাবে আদর পর্যন্ত করতে পারবো না।”
ঋতুপর্ণা কিছু আর ভাবতে পারছে না। একবার ভাবে ওকে যে পুরুষ জড়িয়ে ধরে আছে তার কাছে নিজেকে আত্মসমর্পণ করে দেবে পরখনেই হৃদয় কঠিন হয়ে যায়। যে ওকে জড়িয়ে ধরে সে ওর ছেলে, কি ভাবে এক ছেলের কাছে এক মা এই ভাবে আত্ম সমর্পণ করবে। ওর ঘাড় বেঁকে যায় পেছনের দিকে, ছেলের গালে গাল ঘষে চোখ বুজে আবেগ ঘ্ন কণ্ঠে বলে, “এই ভাবে কোন ছেলে তার মাকে আদর করে না রে।”
আদি মায়ের নরম গালে শিক্ত ঠোঁট ছুঁইয়ে বলে, “শুধু একটু ঘন আদর করতে চাই মা আর কিছু না।”
ছেলের হাতের ওপরে হাত রেখে শক্ত করে ধরে ফেলে। যে ভাবে ওর ছেলে ওকে সাপের প্যাচের মতন জড়িয়ে ধরে তাতে বেশি ক্ষণ দেরি লাগবে না ওর বুকে আর তলপেটে হাত চলে যেতে। এত নিবিড় করে সুভাষের পরে এর কেউ ওকে জড়িয়ে ধরেনি। নরম উষ্ণ গালের ওপরে ছেলের শিক্ত ঠোঁটের ছোঁয়া পেয়ে কেঁপে ওঠে ঋতুপর্ণা। চোখ জোড়া আবেগে বুজে মিহি কণ্ঠে ছেলেকে বলে, “আমার স্কুল যেতে হবে সোনা, এইভাবে জড়িয়ে ধরে থাকলে হবে।”
হাতের ওপরে মায়ের নরম আঙ্গুলের চাপে আর মায়ের উত্তপ্ত দেহের পরশে আদি বুঝে যায় ওর মা ধীরে ধীরে ওর দিকে ঢলে যেতে শুরু করে দিয়েছে। তাই নিজের সাথে মায়ের নধর দেহ পিষ্ট করে বলে, “আজকে স্কুল যেও না প্লিস।”
ঋতুপর্ণা কেঁপে ওঠে ছেলের এই আবদার শুনে। স্কুল না গেলে ওদের মাঝের দেয়াল ভেঙ্গে পরবে কিন্তু একদিকে যেমন কনভাবেই নিজেকে শান্ত করা যাচ্ছে না তেমনি ছেলের এই ঘন আদর শান্ত করা যাচ্ছে না। ঋতুপর্ণা হৃদয়ের আকঙ্খা দমিয়ে বলে, “না সোনা আজকে স্কুল যেতেই হবে তবে কথা দিচ্ছি ...”
আদির মন নেচে ওঠে, “সত্যি কথা দিচ্ছ যে আমি তোমাকে আমার মতন আদর করতে পারি?”
ঋতুপর্ণার মাথা হটাত ঝনঝন করে ওঠে, একি বলে ফেলল ছেলেকে, “না মানে তবে শুধু বান্ধবীর মতন আদর করতে পারবি তার বেশি নয়।”
মায়ের গালে ঠোঁট চেপে তীব্র আবেগ ঘন চুমু খেয়ে বলে, “বেশ ত তুমি আজ থেকে আমার বান্ধবী আর আমি তোমার বন্ধু।”
ঋতুপর্ণা ছেলের হাতে চিমটি কেটে বলে, “বন্ধু বান্ধবীর মাঝে কিন্তু একটা গণ্ডি থাকে।”
আদি নাক কুঁচকে মায়ের ঠোঁটের কাছে ঠোঁট এনে বলে, “জানি এক গণ্ডি থাকে তবে সেই গণ্ডি কোথায় শুরু আর কোথায় শেষ সেটা কিন্তু জানি না।”
ঋতুপর্ণা আবেগ মিশ্রিত কণ্ঠে বলে, “জানিয়ে দেব, এখন যা স্নানে যা।”
[Image: 20210115-150253.jpg]
[+] 4 users Like pinuram's post
Like Reply
#16
আদি মায়ের গালে আদর করে বেশ কয়েকটা চুমু খেয়ে হাতের বেড় আলগা করে দেয়। কঠিন আলিঙ্গন থেকে মুক্তি পেয়ে ঋতুপর্ণা ওর দিকে ঘুরে দাঁড়ায়। মা ওর দিকে বড় বড় শিক্ত চোখে তাকিয়ে রয়েছে। চোখের চাহনিতে একটু দুষ্টুমির ছাপ, ঠোঁটে বাঁকা অজানা অর্থের হাসি। আদি এক দৃষ্টে মায়ের গোলাপি নরম ঠোঁটের দিকে চেয়ে। মায়ের ঠোঁট জোড়া অল্প কেঁপে ওঠে সেই সাথে নিচের ঠোঁটের কাছে যে তিলটা আছে সেটাও নড়ে ওঠে। আদির বুক পাগল প্রায় হয়ে যায়, মনে হয় একটু ঝুঁকে মায়ের ওই গোলাপি নরম ঠোঁটে একটা জোর কামড় বসিয়ে দেয়।

ছেলের চোখের তীব্র আগুনে চাহনি ঋতুপর্ণাকে ঝলসে দেয়। মনে মনে এক থেকে দশ পর্যন্ত গুনে সংযমের বাঁধ শক্ত করে নেয়। ছেলের নতুন বান্ধবী হতে ইচ্ছুক কিন্তু সেই বন্ধুত্তের খেলা খেলতে খেলতে কত দুর যাবে। না না, ওর ছেলে ওকে মায়ের চোখেই দেখবে, এটা নিছক ছেলের একটা আদুরে আবদার। নিজেকে শান্ত করে নেয় ঋতুপর্ণা, শরীরের কাছে কিছুতেই বিবেক বুদ্ধিকে হারতে দেওয়া চলবে না।
ছেলের প্রসস্থ ছাতির ওপরে হাতের পাতা মেলে ঠেলে দিয়ে হেসে বলে, “সর না, ওই ভাবে কেন তাকিয়ে আছিস।”
আদি মায়ের দিকে একটু ঝুঁকে জিজ্ঞেস করে, “তুমি কিছু বলবে বলছিলে, তার অপেক্ষায় আছি।”
ঝুঁকে পরার ফলে ওর উত্তপ্ত চেহারার ওপরে ছেলের উষ্ণ শ্বাসের ঢেউ বয়ে যায়। সেই শ্বাসের সাথে সাথে ঋতুপর্ণার হৃদয়ের রক্ত টগবগ করে ফুটে ওঠে। ছেলের চোখ ওর চোখের ওপরে একভাবে নিবদ্ধ। কি এত মন দিয়ে দেখছে। ছেলের কালো চোখের মণির মধ্যে নিজের প্রতিচ্ছবি দেখতে পেল। গলে যাচ্ছে ঋতুপর্ণার হৃদয়। বহু বছর আগে যখন সুভাষের প্রেমে বিভোর হয়ে ছিল তখন এক পুরুষের চোখের মণিতে নিজের প্রতিচ্ছবি দেখেছিল। তারপরে আর ঠিক ভাবে ওকে কেউ দেখেনি, নিজেও কারুর চোখের দিকে ওইভাবে তাকিয়ে নিজের প্রতিচ্ছবি দেখেনি।
ঠোঁট জোড়া মেলে উষ্ণ শ্বাস বেড়িয়ে আসে। ঘন শ্বাসের ফলে ওর নিটোল উন্নত স্তন জোড়া ফুলে ওঠে। ঋতুপর্ণার গলার কাছে স্বর দলা পাকিয়ে যায়, “পরে বলব এখন যা। এখন আমাকে একটু রান্না করতে দে, না হলে আজকে কিন্তু খাওয়া দাওয়া আর হবে না।”
মায়ের এই তীব্র ঘন শ্বাস আর শিক্ত চোখের চাহনি দেখে বুঝতে পারে যে ওর মা গলে গেছে। এই নারীকে ভালোবাসায় ভরিয়ে দিতে প্রস্তুত হতে হবে। বুকের মাঝে লুকিয়ে রাখবে যাতে ওকে ছাড়া আর কারুর ছবি মায়ের হৃদয়ে না প্রবেশ করতে পারে। তাই মায়ের কোমরের দিকে হাত বাড়াতে গিয়েও বাড়ায় না। শরীর নয়, মায়ের হৃদয় সম্পূর্ণ রূপে জিতে নিলেই মায়ের সব কিছু ওর হয়ে যাবে। বুকের ওপরে মায়ের নরম আঙ্গুল চেপে বসে।
আদি মায়ের হাতের ওপরে হাত রেখে বুকের বাম দিকে চেপে ধরে আরও জোরে চেপে নিচু অথচ গভীর কণ্ঠে বলে, “অপেক্ষায় থাকব কিন্তু।”
নিচের ঠোঁট দাঁতের মাঝে নিয়ে ধীরে ধীরে ছেলের বুকের ওপর থেকে হাত সরিয়ে নেয়। ডালের হাতা তুলে নিয়ে ছেলের দিকে উঁচিয়ে বলে, “বের হ এখুনি না হলে হাতা দিয়ে মারব।”
ঠিক তখনি দরজায় কলিং বেল বেজে ওঠে। মা আর ছেলের গভীর খেলার মাঝে ছেদ পরে যায়। আদি মায়ের মুখের ওপরে ঠোঁট গোল করে গরম হাওয়া বইয়ে বলে, “তুমি না বড্ড দুষ্টু মিষ্টি, আমসত্তের মতন।”
ঋতুপর্ণার বুকের আকুলিবিকুলি করে ওঠে ছেলের গরম শ্বাসের ফলে। ঠোঁটে দুষ্টুমির হাসি মাখিয়ে আলতো মাথা দুলিয়ে ছেলেকে ঠেলে দিয়ে দরজার দিকে চলে যায়। কাজের মেয়ে নিতা এসে গেছে। ওর সামনে এই ভাবে কানে গালে সর্বাঙ্গে লালিমা মাখা অবস্থায় যেতে লজ্জা করে। দরজা খোলার আগে ঘাড় ঘুরিয়ে একবার ছেলেকে দেখে চোখ পাকিয়ে ওকে সরে যেতে বলে। ওর চোখ চলে যায় আদির বারমুডার দিকে, সামনের দিকে একটা তাঁবু হয়ে গেছে। কি কারনে ছেলের প্যান্টে তাঁবু হয়েছে সেটা বুঝতে অসুবিধে হয় না। চোখ পাকিয়ে ইশারায় ওকে নিজের ঘরে যেতে বলে।
আদি রান্না ঘরের দরজায় দাঁড়িয়ে মায়ের মত্ত ছন্দে হেঁটে যাওয়া দেখে। গোলাপি শাড়ি মায়ের গোলগাল অঙ্গের সাথে আঠার পরতের মতন লেপটে। সরু কোমরের নীচে ফুলে ওঠা ভারী নিতম্বের দুলুনি দেখে ওর বুকের রক্ত নেচে ওঠে। বাঁকা পিঠের শিরদাঁড়া যেন সরু নদী, নাভির চারপাশে স্বল্প মেদের পরতে গোল পেটর দৃশ্য অতীব মাদকতাময়। ওর মা ওর সামনে ঠিক হাটছে না, যেন নেচে চলে যাচ্ছে। বুকের বাম দিক চেপে অস্ফুট উফফফ করে ওঠে। মাথা দুলাতে দুলাতে নিজের ঘরে ঢুকে যায়। এতক্ষণ মায়ের সাথে রান্নাঘরে দাঁড়িয়ে অনেকটা সময় নষ্ট হয়ে গেছে। তাড়াতাড়ি বিছানার চাদর উঠিয়ে দেয়, কাপবোর্ড খুলে গেঞ্জি জাঙ্গিয়া নিয়ে জ্ঞান গাইতে গাইতে বাথরুমে ঢুকে পরে। বারমুডা খুলতেই ওর কঠিন লিঙ্গ সমান্তরাল হয়ে দাঁড়িয়ে যায়, ঠিক যেন একটা কামান, গোলা ছোঁড়ার অপেক্ষায় লক্ষের দিকে উঁচিয়ে। চোখের সামনে ভেসে ওঠে গত রাতের মায়ের নধর লাস্যময়ী তীব্র আকর্ষণীয় উলঙ্গ দেহ পল্লব। শাওয়ারের নীচে দাঁড়িয়ে লিঙ্গ হাতে নিয়ে কিছুক্ষণ নাড়াচাড়া করে। উফফফ উফফফ উম্মম করতে করতে ওর অণ্ডকোষে ঝড় দেখা দেয়। শরীরের প্রতি ধমনী ঝাকুনি দিতে শুরু করে। বীর্য প্রায় লিঙ্গের ডগায় চলে আসে।
ঠিক তখনি বাথরুমের দরজায় মৃদু টোকার আওয়াজে সতর্ক হয়ে যায় আদি। ওইপাশ থেকে ওর মায়ের নিচু ফিসফিস গলা, “ভালো ভাবে সাবান মেখে স্নান করিস। নিতা একটু পরে তোর ঘর মুছতে আসবে।”
মা ইশারায় জানিয়ে গেল যেন উলঙ্গ অবস্থায় বাথরুম থেকে বেড়িয়ে না আসে। ওদিকে আদির লিঙ্গ ওর হাতের মুঠির মধ্যে ফেটে পরার যোগাড় হয়ে যায়। কাঁপা গলায় লিঙ্গের গোড়া শক্ত করে চেপে ধরে মৃদু ঝাঁঝিয়ে ওঠে, “হ্যাঁ হ্যাঁ সাবান মেখেই স্নান করব। তুমি না বড্ড দুষ্টু... নিজের কাজে যাও।”
ঋতুপর্ণা ছেলের মুখে “দুষ্টু” শুনে একটু ইয়ার্কি মেরে বলে, “আর তুই বড্ড শয়তান। নিতা এসে গেছে কিন্তু।”
আদি হস্ত মইথুন থামিয়ে তোয়ালে দিয়ে গা মুছতে মুছতে দরজার ওপার থেকে চেঁচিয়ে বলে, “তুমি কি যাবে না আমি এমনি বেড়িয়ে আসব।”
বুকের রক্ত চঞ্চল হয়ে ওঠে ঋতুপর্ণার, ছেলের কথা শুনে কান গরম হয়ে যায়, হাত মুঠি করে দরজায় ধাক্কা মেরে বলে, “কিল মারব না এমন, যা শয়তান। তাড়াতাড়ি বেড়িয়ে আয় দেরি হয়ে যাবে।”
ঋতুপর্ণা ঠোঁট চেপে মিচকি হেসে দরজা থেকে সরে যায়। আলমারি থেকে একটা পরিস্কার চাদর বের করে বিছানার ওপরে বিছিয়ে দেয়। রোজদিন টিশার্ট আর জিন্স পরেই যায় কিন্তু সেদিন ছেলেকে একটু ভিন্ন পোশাকে দেখতে বড় ইচ্ছে করে। ছেলের জন্য একটা গাড় বাদামী রঙের শার্ট আর একটা ঘিয়ে রঙের ট্রাউসার বের করে বিছানার ওপরে রেখে দেয়। সাধারণত ছেলে নিজের জামা কাপড় নিজেই পছন্দ করে কিন্তু সেদিন ওর বড় ইচ্ছে হয় ছেলেকে এই পোশাকে দেখার। নিতা ঘর ঝারু দিতে দিতে আদির ঘরে ঢুকে পরে। ঋতুপর্ণা ওকে দেখে ভালো ভাবে কাজ করার নির্দেশ দিয়ে চলে যায়। ছেলের ছেলে খেলার জন্য অনেকটা সময় নষ্ট হয়ে গেছে, তবে সকালটা বেশ নোনতা মধুর কাটলো। নিজের জন্য আর ছেলের টিফিনের জন্য নিতাকে চারখানা রুটি বানাতে নির্দেশ দিয়ে দেয়। অন্যদিন হলে নিজেই রুটি বানিয়ে নিত কিন্তু একটু দেরি হয়ে গেছে। রান্না ঘরে দাঁড়িয়ে সকালের খাবার, ব্রেড টোস্ট তৈরি করে, কফি বানিয়ে নেয়। তাড়াহুড়ো লেগে যায়, ইসসস এরমধ্যে ন’টা বেজে গেল। মন ময়ূরী নেচে ওঠে, আজকে লেট মার্ক লাগবে এই ছেলের দুষ্টুমির জন্য। নিতা ঘর মুছতে শুরু করে দিয়েছে।
আদি স্নান সেরে ঘরে ঢুকে দেখে বিছানার ওপরে ওর জামা কাপড় সাজানো। তোয়ালে দিয়ে মাথা মুছতে মুছতে গাড় বাদামী রঙের শার্ট খুলে দেখে। এই জামা কাপড় পরে কোনোদিন কলেজে যায়নি। এই ট্রাউসারটা মা মাস চারেক আগে কিনে দিয়েছিল কিন্তু আর পরা হয়নি কারন সবসময়ে জিন্স পরে বের হয়। মায়ের পছন্দের পোশাক পড়তে হবে ভেবেই হাসি পায়, বুক ভরে ওঠে। মনে হয় ওর প্রেমিকা ওকে নিজের পছন্দ মতন সাজাতে চায়। তাড়াতাড়ি জামা প্যান্ট পরে চুল আঁচরে ঘড়ি দেখে। ইসসস ন’টা বেজে গেল। আজকে আর প্রথম পিরিয়ড করা যাবে না। কিন্তু মায়ের সাথে এই দুষ্টু মিষ্টি খুনসুটি করা আর হত না। কলেজের চেয়ে এই মিষ্টি মধুর সকাল ওর কাছে অনেক বেশি প্রিয়।
নিতা ঋতুপর্ণার ঘর মুছে চলে যেতেই দরজা বন্ধ করে দেয়। এক টানে ওর চিত্তাকর্ষক নরম শরীর থেকে গোলাপি শাড়িটা খুলে মেঝেতে ফেলে দেয়। ব্লাউজ সায়া খুলে শুধু মাত্র ব্রা আর প্যানটি পরে নিজেকে একটু খানি আয়নায় দেখে। মনে মনে হেসে ফেলে ঋতুপর্ণা। আলমারি থেকে একটা নীল রঙের শাড়ি আর নীল রঙের ছোট হাতার ব্লাউজ বের করে তাড়াতাড়ি পরে ফেলে। শাড়ি পরে ড্রেসিং টেবিলের সামনে বসে ওর গয়নার বাক্স খুলে মেলে ধরে সামনে। সোনার গয়না পরে স্কুলে যাওয়া যায় না। একজোড়া নীল রঙের লম্বা কানের দুল বের করে শাড়ির সাথে রঙ মিলিয়ে পরে নেয়। গলায় সোনার হার, সেটা অবশ্য খোলে না, তবে একটা নীল রঙের লকেট বের করে হারের মধ্যে গলিয়ে নিয়ে উন্নত দুই স্তনের মাঝে লকেট ঝুলিয়ে দেয়। কপালে একটা বড় গাড় নীল রঙের টিপ পরে আর তার ওপরে একটা ছোট হাল্কা নীল রঙের টিপ রঙ দিয়ে এঁকে নেয়। ঠোঁটে হাল্কা গোলাপি লিপ্সটিক মাখিয়ে নেয়। চোখের কোনে কাজল এঁকে নেয়, সাধারণত এইটুকু সাজগোজ করে প্রতিদিন স্কুলে যায়। আঁচলটা ভালোভাবে বুকের ওপরে মেলে ধরে, ব্লাউজের সাথে একটা ছোট ব্রোচ বেঁধে আঁচল ঠিক করে নেয়। হাতে ঘড়ি পড়তে গিয়ে দেখে অনেক দেরি হয়ে গেছে। সাড়ে নটা বেজে গেল এইখানেই। এইবারে দৌড়াতে হবে স্কুলের দিকে।
জামা প্যান্ট পরে ল্যাপটপ ব্যাগের মধ্যে ঢুকিয়ে নিজের ঘর ছেড়ে বেড়িয়ে আসে আদি। মায়ের দিকে চোখ যেতেই বুকের রক্ত ছলকে ওঠে। এযে নীলাম্বরী এক অপ্সরা ওর সামনে দাঁড়িয়ে। জানালা দিয়ে বাইরে তাকিয়ে দেখে, আকাশের মুখ গোমড়া কিন্তু বাড়ির ভেতরের পরিবেশ উত্তপ্ত। খাবার টেবিলে বসে ব্রেডে জ্যাম মাখিয়ে নেয়। মা ওর পাশে এসে কফির কাপ দুটো রাখে। পাশে এসে দাঁড়াতেই মায়ের শরীর থেকে মাদকতাময় এক সুবাস এসে ওকে মাতাল করে দেয়। মায়ের ঠোঁটে মিষ্টি হাসি, চোখের তারায় এক অজানা দুষ্টুমি। না না ওর চোখের ভুল হবে হয়ত।
ঋতুপর্ণার চোখ ছেলের আপাদমস্তক জরিপ করে নেয়। গাড় বাদামী শার্ট আর ঘিয়ে রঙের ট্রাউসারে ছেলের বয়স যেন একটু বেড়ে গেছে। নাকের নীচে পাতলা গোঁফ, গালে স্বল্প দাড়ি, সুঠাম দেহের গঠন। ভীষণ বুদ্ধিদীপ্ত আর স্মার্ট দেখাচ্ছে। কাঁধে ওই কলেজের ঝোলান ব্যাগ না থাকলে সহজেই ওকে কোন অফিসের কর্তা বলে চালানো যাবে।
ছেলের পাশে চেয়ার টেনে বসে ফিসফিস করে বলে, “তোকে দারুন স্মার্ট দেখাচ্ছে।”  
আদি এক দৃষ্টে মায়ের রূপসুধা আকণ্ঠ পান করছিল। ওর চোখের দৃষ্টি মায়ের গোলাপি নরম ঠোঁটের ওপরে আর চোখের দিকে নিবদ্ধ ছিল। মায়ের মিষ্টি নরম আওয়াজ শুনে মিচকি হেসে বলে, “হটাত এই ড্রেস পড়তে বললে কেন?”
ঋতুপর্ণা, ছেলের জন্য ব্রেডে জ্যাম লাগাতে লাগাতে বলে, “রোজদিন জিন্স আর টিশার্ট পরে যাস আজকে একটু ভিন্ন ড্রেস পড়তে দিলাম।” ছেলে ওর দিকে নিস্পলক নয়নে চেয়ে রয়েছে, যেন একটু হলেই গিলে ফেলবে। ছেলের এই চাহনির উত্তাপে ওর গালে রক্তিমাভা দেখা দেয়। ভুরু নাচিয়ে ছেলেকে জিজ্ঞেস করে, “কি দেখছিস রে ওই ভাবে?”
আদি মায়ের হাত থেকে ব্রেড নিতে গিয়ে নরম আঙ্গুল চেপে ধরে ফিসফিস করে বলে, “তুমি একদম নীলাম্বরী পরীর মতন সেজেছ। আজ স্কুলের শুধু ছেলেরা নয় মেয়েরাও হার্ট ফেল করবে।”
হাত বেশ জোরেই চেপে ধরে রয়েছে ছেলে, কি ভাবে ছাড়াবে ঠিক ভেবে পায় না। ওইদিকে নিতার কাজ শেষ হয়ে গেছে। নিতা রান্না ঘর থেকে বাসন মাজা শেষ করে ঋতুপর্ণার উদ্দেশ্যে বলে, “আমি যাচ্ছি কাকিমা।”
নিতার গলার আওয়াজ শুনেই আদি মায়ের হাত ছেড়ে দেয়। নিতা বেড়িয়ে যেতেই ঋতুপর্ণা হাঁপ ছেড়ে বাঁচে। বেশিক্ষণ আবার ছেলের হাতের মধ্যে হাত রেখে এইভাবে বসে থাকলে আর ওর স্কুল যাওয়া হত না। সুভাষের সাথে প্রথম যখন প্রেম করেছিল সেই অনুভুতি পুনরায় হৃদয়ের গভীরে দেখা দেয়। কিন্তু এইবারে সেই পুরানো অনুভুতি ছাপিয়ে চলে গেছে এক নতুন দিগন্তে। নিজের ছেলের সাথে বান্ধবীর খেলা খেলতে বেশ মজা লাগছে আর সেই সাথে একটু দ্বিধাবোধ যে ওর মনে নেই তাও নিয়। বেশি বাড়াবাড়ি হয়ে যাবে না ত ওদের এই সম্পর্ক, একটা সংশয় যদিও মনের মধ্যে উঁকি মারে তাও এই ভালোলাগা বেশ ভালো লাগে ওর। তাড়াতাড়ি ব্রেড জ্যাম শেষ করে কফির মগ তুলে নেয়।
আদি কয়েক চুমুকে কফি শেষ করে মাকে বলে, “সাবধানে গাড়ি চালিয়ে যেও।”
ঋতুপর্ণা ছেলের ভালোবাসার উদ্বেগ জেনে স্বস্তির শ্বাস নিয়ে বলে, “এই পাঁচ কিলোমিটার যাবো আর কি। তুই সাবধানে যাস আর পারলে দুপুরে লাঞ্চের সময়ে ফোন করিস।”
আদি মায়ের কাছে এসে ঝুঁকে পরে মাথায় চুমু খাওয়ার জন্য। এই চুম্বন প্রক্রিয়া ওদের নিত্যকর্ম, কলেজে বেড়িয়ে যাওয়ার আগে গালে আলতো ঠোঁট ছুঁইয়ে আর ওর মাথায় নাক ঘষে একটু মায়ের গন্ধ নিয়ে যাবে। কফি কাপে চুমুক দিয়ে ছেলের দিকে মাথা উঁচু করে দেয়। আদি অন্যদিনের মতন মায়ের নরম গালে ঠোঁট চেপে ধরে, কিন্তু অন্যদিনের মতন আলতো ঠোঁট না ছুঁইয়ে ওর ঠোঁট মায়ের ঠোঁটের পাশে চেপে ধরে। ছেলের এই প্রকার চুম্বনে একটু আশ্চর্য হয়ে যায় ঋতুপর্ণা। আর একটু হলেই ওর ছেলে ওর ঠোঁটে ঠোঁট ছুঁয়ে দিয়েছিল। ভুরু কুঁচকে ছেলের দিকে তাকিয়ে থাকে।
আদি চোখের মণি ঘুরিয়ে দুষ্টুমির এক হাসি দিয়ে বলে, “বান্ধবীকে চুমু খেতেই পারি তাই না।”
চঞ্চল চিত্তে ঋতুপর্ণা মিচকি হেসে উত্তর দেয়, “গালে দিলে ভালো করতিস।”
আদির পা আর যেন মাটিতে পড়ছে না। মাকে বান্ধবী হিসাবে পেয়ে যতটা চঞ্চল হয়ে উঠেছে তত চাঞ্চল্য তনিমার সাথে প্রেম করার সময়েও দেখা দেয়নি। পা প্রায় মাটিতে পড়ছে না। এক প্রকার দৌড়ে বাড়ি থেকে বেড়িয়ে যায়। সন্তোষ স্যারের ক্লাস আজকে মিস হবেই হবে। অনিন্দ্যর কাছ থেকে রেসিপ্রোকেটিং ইঞ্জিনের নোটস নিতে হবে। কলেজে ঢুকতেই সুদিপ্তা আর অনিন্দ্যর সাথে দেখা।
সুদিপ্তা ওকে দেখে এক গাল হেসে জিজ্ঞেস করে, “কি রে তোকে যে আজ চেনা যাচ্ছে না। এটা নতুন গার্ল ফ্রেন্ডের চয়েস নাকি?”
আদির ইয়ার্কি মেরে বলে, “হ্যাঁ নতুন একটা গার্ল ফ্রেন্ড পটিয়েছি।”
অনিন্দ্য আর সুদিপ্তা সঙ্গে সঙ্গে উৎসুক হয়ে ওঠে, “কে কে, কোন ইয়ার?”
আদি মাথা নাড়িয়ে উত্তর দেয়, “কলেজের নয়, বাইরের।”
অনিন্দ্য চোখ বড় বড় করে জিজ্ঞেস করে, “কোথাকার মাল পটালি রে? তোর ড্রেস দেখে মনে হচ্ছে তুই শালা মানুষ হয়ে গেছিস। আমাদের সেই পাগলা আদি কোথায়?”
আদি মাথা নাড়িয়ে হেসে বলে, “না না, এই ড্রেস মায়ের পছন্দের।”
সুদিপ্তা মন মরা হয়ে উত্তর দেয়, “যা শালা আমি ভাবলাম কোন নতুন গার্ল ফ্রেন্ড হয়েছে আর সেই তোকে এই ড্রেস পরিয়েছে। গত কাল কাকিমা তাহলে তোকে বেশ টাইট দিয়েছে তাই না?”
আদি মনে মনে হাসে, ওর বান্ধবী যে ওর মা সেটা বলতে পারে না, সেটা কখনই বলা উচিত নয়। ওদের কাছ থেকে শোনে যে সন্তোষ স্যারের জ্বর হয়েছে তাই ক্লাস হয়নি। পকেট থেকে ফোন বের করে সবার চোখের আড়াল করে মায়ের ছবি দেখে। কয়েক সপ্তাহ আগে, যেদিন ময়ূরী রঙের সালোয়ার কামিজ কিনতে গিয়েছিল সেইদিন। লাল পাড় হলদে রঙের শাড়ি পরে মা দাঁড়িয়ে। হাত দুটো বুকের কাছে ভাঁজ করে ওর দিকে হাসি হাসি মুখ করে তাকিয়ে। সেইদিন শাড়ির সাথে মিলিয়ে কপালে একটা হলদে আর লাল রঙের টিপ পড়েছিল। মা কোনোদিন এক রঙের টিপ পরে না। একটা বড় টিপের ওপরে একটা ছোট টিপ সর্বদা থাকবে, এটাই ওর মায়ের সাজের বিশিষ্ট।
আদি নাক কুঁচকে মায়ের ছবির দিকে তাকিয়ে মনে মনে বলে, “আই লাভ ইউ ডারলিং।”
ওর যেন মনে হল মোবাইলের ছবিটা ওর দিকে তাকিয়ে মিচকি হেসে বলে উঠল, “সো এম আই হানি। (আমারও এক অবস্থা সোনা)।”
আদির চিত্ত আকুলি বিকুলি করে ওঠে মায়ের গলার আওয়াজ শোনার জন্য। তারপরে মাথা ঝাঁকিয়ে মনে মনে হেসে ফেলে, একি পাগলামি করছে। মা স্কুলে থাকলে ফোন সাইলেন্ট করে রাখে, ও ফোন করলেও মা শুনতে পাবে না। সেই দুপুরে লাঞ্চের সময়ে হয়ত মায়ের গলা শুনতে পাবে তার আগে নয়। মায়ের মনের ইচ্ছেটা বড় জানতে ইচ্ছে করে আদির। কি ভাবছে ওর মা, কি করছে এখন। চোখের সামনে মায়ের নীলাম্বরী শাড়ির ভাঁজে ঢাকা অতীব চিত্তাকর্ষক দেহ পল্লব ভেসে ওঠে। কবে যে ওই গোলাপি নরম ঠোঁটে চুমু খেতে পারবে, কবে ওর ভাগ্যে ওই মিষ্টি অধর রস জুটবে সেই চিন্তায় ডুবে যায়। বারে বারে ওর ঠোঁটে মায়ের নরম গালের পরশ অনুভব করে কেঁপে ওঠে।
[Image: 20210115-150253.jpg]
[+] 2 users Like pinuram's post
Like Reply
#17
ঋতুপর্ণা গাড়ি চালাবে কি, ওর মন পরে থাকে ছেলের কাছে। ইসসস সকাল সকাল ওর বুকে দোলা দিয়ে পালিয়ে গেল। ছেলের সাথে প্রেমিক প্রেমিকার খেলা খেলতে গিয়ে একটু ছেলের প্রেমে পরে গেছে। স্কুলে ঢুকেই ফোন সাইলেন্ট করে দিতে হয়। প্রথমার্ধে ওর নাচের ক্লাস থাকে না, রঙ্গনার সাথে লাইব্রেরিতে বসে লাইব্রেরির কাজ করতে হয়।

ওকে লাইব্রেরিতে মিচকি হাসি হাসি মুখে ঢুকতে দেখে রঙ্গনা ওর কাঁধে আলতো ধাক্কা মেরে জিজ্ঞেস করে, “তোকে আজকে একটু অন্য রকম দেখাচ্ছে কি ব্যাপার।”
ঋতুপর্ণার গালে লালিমা দেখা দেয়, “না কিছু হয়নি এমনি। তুই যা নিজের কাজ কর।”
রঙ্গনা ছাড়ে না চোখ টেরিয়ে ওকে বলে, “কিছু একটা হয়েছে তোর। প্রেম করছিস নাকি রে? তোকে না সত্যি সেই প্রথম প্রেমের ছোট মেয়েদের মতন লাগছে।”
এই যা রঙ্গনা কি সত্যি ওর গালের লালিমা, ওর চোখের তারার চমক দেখে ফেলল। কি উত্তর দেবে, ছেলের সাথে বান্ধবীর খেলা খেলার এক ভিন্ন স্বাদ ওর বুকের মাঝে রক্তিম আভা চাগিয়ে তুলেছে সেই উত্তর দেবে। সবাই ওকে ধিক্কার জানাবে তার চেয়ে ভালো ওদের খেলা ওদের মাঝেই থাক।
একটা চেয়ার টেনে বসে রঙ্গনাকে উত্তর দেয়, “না রে কিছু হয়নি।”
ঋতুপর্ণা আর প্রদীপের সম্পর্কের ব্যাপারে রঙ্গনা জানে তাই রঙ্গনা ওকে প্রশ্ন করে, “মিস্টার বিশ্বাসের সাথে কেমন চলছে?”
ঋতুপর্ণা মনের প্রকৃত ভাব লুকিয়ে উত্তর দেয়, “ভালো চলছে, দে লেজার টা দে, নতুন বইয়ের লিস্ট বানিয়ে ফেলি।”
রঙ্গনা উঠে গিয়ে এক গাদা বই নিয়ে এসে ওর সামনে রেখে দেয়। বই গুলোতে কাগজ সাটিয়ে ঠিক মতন নাম্বারিং করতে শুরু করে দেয়। কোন বই কোন তাকে কোন নাম্বারে থাকবে সেটা আগে একটা খাতায় লিখতে হবে তারপরে কম্পিউটারে এন্ট্রি করতে হবে। মোবাইলের কথা একদম ভুলেই গিয়েছিল। বেশ কিছু পরে ব্যাগ খুলে টিসু বের করার সময়ে ওর চোখ মোবাইলে চলে যায়। বেশ কয়েকটা মিস কল দেখে ফোন খুলে দেখে। ঠিক সেই সময়ে প্রদীপের ফোন আসে। প্রদীপের ফোন পেয়ে একটু বিরক্তি বোধ জেগে ওঠে ওর মনে। ও ঠিক এই ফোনের অপেক্ষায় ছিল না, ওর মন বলছিল ওর ছেলে ওকে ফোন করবে।
তাই ফোন উঠিয়ে একটু বিরক্তির সুরে বলে, “হ্যাঁ বল কেমন আছো।”
প্রদীপ হটাত ঋতুপর্ণার গুরু গম্ভির কণ্ঠস্বর শুনে একটু দমে আমতা আমতা করে বলে, “না মানে এমনি ফোন করলাম। কি করছ?”
ঋতুপর্ণা উত্তর দেয়, “কাজ করছি আর কি করব।”
প্রদীপ জিজ্ঞেস করে, “না মানে জিজ্ঞেস করছিলাম যে একটু বের হতে পারবে। একটু কাজ ছিল এই শপিং আর কি।”
ঋতুপর্ণার একদম ইচ্ছে ছিল না প্রদীপের সাথে কথা বলার বা দেখা করার, ওর মন পরে ছিল ছেলের কাছে তাই প্রদীপকে কাটানোর জন্য উত্তর দেয়, “না, সেকেন্ড হাফে পরপর চার খানা ক্লাস আছে, সরি প্রদীপ আজকে হবে না।”
প্রদীপ মন মরা হয়ে বলে, “আচ্ছা ঠিক আছে। বিয়েতে আসছ ত নাকি সেই দিনেও স্কুল করবে।”
ঋতুপর্ণা হেসে ফেলে, “না না, সেই দিন আসব চিন্তা নেই।”
প্রদীপ ফোন রেখে দিতেই কল লিস্ট খুলে ছেলের মোবাইল নাম্বার দেখে। মন চঞ্চল, ছেলের ঠোঁট একটু হলেই ওর ঠোঁট ছুঁয়ে যেত। নিজের অজান্তেই ঠোঁটের পাশে হাত বুলিয়ে নেয়। সকালে এমন ভাবে জড়িয়ে ধরেছিল যেন মনে হচ্ছিল কতদিন পরে এক প্রেমিকের বাহু ডোরে বাঁধা পড়েছে। সুভাষের কথা মনে করতে একদম ইচ্ছে করে না। সুভাষের নাম শুনলেই ওর শরীর জ্বলে ওঠে। প্রেম করে বিয়ে করার পরেও ওর সাথে প্রতারনা করল ওর স্বামী। না না, মাথা ঝাঁকিয়ে সুভাষকে মাথা থেকে বের করে দেয়। ছেলেকে কল করবে কি করবে না সেই দোনা মনা করে।
আবার ঠিক তখনি ওর ফোনে একটা মেসেজ আসে। খুলে দেখে ছেলের মেসেজ, “হাই, ডারলিং কি করছ।”
একেবারে একদিনে মা থেকে “ডারলিং” বানিয়ে দিল ওর ছেলে। নিচের ঠোঁট কামড়ে ধরে ফোন করে ছেলেকে। বুকের রক্তে তীব্র আলোড়ন। ফোন করবে না একটা মেসেজ করবে। না না, ফোন করলে রঙ্গনা আবার ওদের কথোপকথন শুনে ফেলতে পারে। তাই ঋতুপর্ণা ছেলেকে একটা মেসেজ করে, “কি রে তোর ক্লাস নেই।”
সঙ্গে সঙ্গে আদির উত্তর আসে, “না, সন্তোষ স্যারের জ্বর তাই খালি।”
ঋতুপর্ণা প্রশ্ন করে, “লাইব্রেরিতে গিয়ে কিছু পড়াশুনা করতে পারিস ত। খালি বসে কি করছিস?”
আদির উত্তর আসে, “তোমার কথা ভাবছিলাম।”
উফফফ, ছেলে কি ভাবছে ওর কথা। ইসসস ছেলেটা না বড্ড দুষ্টু হয়ে গেছে। ঋতুপর্ণা প্রশ্ন করে, “কি ভাবছিলি রে দুষ্টু ছেলে।”
আদি প্রশ্ন করে, “তোমার নরম গোলাপি গালের কথা।”
উম্মম ছেলেটা সত্যি পাগল হয়ে গেছে আর সেই সাথে ওকেও পাগল করে দিয়েছে। ঋতুপর্ণা লিখে পাঠায়, “কিন্তু আজকে ত ঠিক গালে চুমু খাস নি।”
আদি উত্তর দেয়, “সরি একটু সরে গেছে। মানে তোমার গাল এত পিচ্ছিল যে ঠিক জায়গায় চুমু খেতে পারিনি।”
পাগল ছেলে, মাথা দোলায় ঋতুপর্ণা। নিশ্চয় ইচ্ছে করেই ওর ঠোঁট ছুঁতে চেয়েছিল কিন্তু এইভাবে ঠোঁটে ঠোঁট মেলাতে দ্বিধা বোধ করেছে তাই ঠিক ঠোঁটের পাশে চুমু খেয়েছে। ঋতুপর্ণা লেখে, “যা শয়তান, তোর মনে অন্য কিছু ছিল।”
আদি উত্তর পাঠায়, “তুমি কি করে জানলে।”
ঋতুপর্ণা উত্তর দেয়, “মায়ের মন সব জানতে পারে বুঝলি।”
আদি লিখে পাঠায়, “মায়ের মন না বান্ধবীর মন।”
ঋতুপর্ণা উত্তর দেয়, “দুটোই বলতে পারিস।”
আদি লেখে, “কিন্তু কোনটা বেশি।”
ঋতুপর্ণা কিছুক্ষণ ভেবে উত্তর দেয়, “আগে মা তারপরে বান্ধবী। আদি আমি কিন্তু শুধু তোর সাথে এই বান্ধবীর খেলা খেলছি আর বেশি কিছু না। আশা করি সেটা বুঝিস।”
আদির উত্তর আসে, “জানি মা, কিন্তু তাও মাকে মিষ্টি বান্ধবী রূপে দেখতে বেশি উত্তেজক লাগে।”
শরীরের প্রতিটি রোমকূপ উন্মিলিত হয়ে যায় এই মেসেজ পরে। উত্তেজক মানে, উত্তেজনা যে ওর শরীর মন ছাপিয়ে গেছে। হৃদয়ের আগল বেঁধে ঋতুপর্ণা উত্তর দেয়, “আদি একটা কথা বলব সোনা।”
আদি লিখে পাঠায়, “হ্যাঁ বল না, তোমার সব কথা মানতে রাজি।”
ঋতুপর্ণা কিছুক্ষণ ভেবে লিখে পাঠায়, “আগে কিন্তু মাতৃ স্বত্তা তারপরে তোর বান্ধবী। সেই সন্মান অন্তত একটু রাখিস।”
আদির উত্তর দিতে একটু দেরি হতে দেখে ঋতুপর্ণা ভাবতে শুরু করে, ছেলে কি আহত হল। কিন্তু ছেলেকে এই ভাবে সোজাসুজি না বললে ওরা গন্ডি ছাড়িয়ে কোথায় পৌঁছাবে তার ঠিক নেই। কিছু পরে আদির উত্তর আসে, “নিশ্চয় মা, আগে তুমি আমার মা তারপরে আমার বান্ধবী।”
ঋতুপর্ণা স্বস্তির শ্বাস নিয়ে মজা করে লেখে, “তাই বলে এই নয় যে একদম দুষ্টুমি করতে পারব না।”
আদি সঙ্গে সঙ্গে উত্তর দেয়, “উফফফ তুমি না সোনা মা, মিষ্টি ডারলিং।”
উফফ ছেলেটা পাগল হয়ে গেল যে। ঋতুপর্ণা লিখে পাঠায়, “আচ্ছা বাবা, এইবারে তোর ডারলিং একটু কাজ করবে।”
আদি লিখে পাঠায়, “আচ্ছা তাই সই কিন্তু লাঞ্চে ফোন করব।”
ঋতুপর্ণা উত্তর দেয়, “ওকে বাই। ক্লাসে আবার অন্য মনস্ক হয়ে বসে থাকিস না।”
সঙ্গে সঙ্গে একটা চুম্বনের মেসেজ আসে, “কিসসসসস...”
ঋতুপর্ণা পাল্টা উত্তর দেয়, “উম্মম্মম্ম”
শুধু মেসেজ লিখে আর পরে কি আর মন ভরে। একটু কথা বলা একটু গলার আওয়াজ শোনা। ঋতুপর্ণার চিত্ত বড় ব্যাকুল হয়ে ওঠে ছেলের গাড় আওয়াজ শোনার জন্য। কিন্তু লজ্জা পায় একি করছে। আগে ছেলেই ফোন করুক। ওকে বান্ধবীর মতন দেখার স্বপ্ন ছেলের সুতরাং ছেলের পদক্ষেপের অপেক্ষা করবে। দেখতে চায় ছেলে ওকে নিয়ে কি কি স্বপ্ন এঁকেছে। সময় আর কাটতে চায় না কিছুতেই। খাতা কি লিখবে, বারে বারে পেন দাঁতের মাঝে কেটে মোবাইল দেখে। বারেবারে গত রাতের কথা মনে পরে যায়, কেমন ভাবে ওকে জড়িয়ে ধরেছিল। সকালের কথা মনে পরে যায়, ভীষণ প্রগাঢ় ছিল ছেলের বাহু বেষ্টনী।
ঠিক দুপুরে লাঞ্চের সময়ে ছেলের ফোন। সঙ্গে সঙ্গে ফোন তুলে ছেলেকে মৃদু বকুনি দেয় ঋতুপর্ণা, “পড়াশুনা নেই নাকি, শুধু ফোন আর ফোন। এই রকম করলে হবে।”
আদি উত্তেজিত কণ্ঠে উত্তর দেয়, “কি করব বল, প্রথম বার এত সুন্দরী একজন বান্ধবী পেয়েছি। ওর গলা না শুনলে থাকতে পারছি না।”
ঋতুপর্ণা কানের ওপরে ফোন চেপে ধরে, সকালে রান্না ঘরে ওর কানের সাথে আদির গাল ঠেকেছিল। ফোনের ভেতর দিয়ে সেই পরশ খুঁজে নিতে চেষ্টা করে ওর মন। আসলে সেটা কখনই সম্ভব নয় কিন্তু প্রেমিকার চিত্ত অনেক কিছুই ভেবে নিতে সক্ষম হয়। ঋতুপর্ণা গলা নামিয়ে বলে, “কি হয়েছে এতবার করে ফোন করছিস কেন?”
আদি নিচু গলায় ওইপাশ থেকে উত্তর দেয়, “তোমাকে আজকে ভারী মিষ্টি দেখাচ্ছে।”
ঋতুপর্ণার কান ছেলের কণ্ঠ স্বর শুনে লাল হয়ে যায়, লাজবতী লতার মতন লাজুক হেসে বলে, “আচ্ছা তাই নাকি। কিন্তু তুই যে কোন ফটো উঠালি না।”
আদি মিহি অথচ গভীর কণ্ঠে উত্তর দেয়, “চোখে আঁকা রয়েছে আর সেই ছবি একেবারে বুকে গেঁথে গেছে।”
ঋতুপর্ণা লাজুক হেসে উত্তর দেয়, “বাড়াবাড়ি হয়ে গেল না একটু। খেলার প্রেমিকার চেয়ে সত্যি কারের একটা প্রেমিকা জোটালে কত ভালো হত। তোর এই সব কথা শুনে অতি সহজে পটে যেত।”
আদি মুখ ভার করে উত্তর দেয়, “সোজা সুজি বলে দাও ভালো লাগছে না আর ফোন করব না।”
ছেলের অভিমানী কণ্ঠ শুনে থাকতে পারে না ঋতুপর্ণা। ছেলেকে প্রবোধ দিয়ে বলে, “না না তোর সাথে ইয়ার্কি মারছিলাম।” একটু থেমে ছেলে সাবধান করে বলে, “কিন্তু আমার ওই কথাটা মনে রাখিস।”
আদি প্রশ্ন করে, “কোন কথা?”
ঋতুপর্ণা উত্তর দেয়, “আগে আমি মা, তারপরে......”
আদি ম্লান হেসে উত্তর দেয়, “হ্যাঁ হ্যাঁ জানি, তুমি আমার মা তাই এত সহজে এত কথা বলতে পারছি। অন্য কেউ হলে কি আর একদিনে এত খোলামেলা হয়ে মিশতে পারতাম।”
তা সত্যি, ছেলে বলেই এত সহজে মিশে গেছে। অন্য কেউ হলে ওর হাত ধরতেই অথবা ওর গালে চুমু খেতেই কয়েক দিন লাগিয়ে দিত। ঋতুপর্ণা হেসে উত্তর দেয়, “সাবধানে বাড়ি ফিরিস। আকাশ মেঘলা করে আছে।”
আকাশ দুপুরের পর থেকেই মেঘলা, সেই দেখে আদির মন আবার ওঠে, “এই, না না, এই বৃষ্টিতে ঘরে কি আর মন টিকবে। চল আজকে সিনেমা দেখে আসি।”
বাইরে যাওয়ার কথা শুনে একটু ঋতুপর্ণার মন চঞ্চল হয়ে ওঠে। গতরাতে ছেলের সাথে যে রকম মাখামাখি হয়ে গেছে সেটা আশাতীত। সেই সাথে মন ভারাক্রান্ত হয়ে যায় নিজেদের আর্থিক অবস্থার কথা ভেবে। গত কাল অনেক কেনাকাটা হয়ে গেছে, অনেক টাকা খরচ হয়ে গেছে। নাচের ক্লাস করে আর নাচের কোচিং করে এমন কিছু আয় হয় না। ওর বড় ফ্লাট দেখে সবাই ভাবে ওরা খুব বড়লোক কিন্তু আসলে ওদের আর্থিক অবস্থা সাধারন মধ্যবিত্ত মানুষের মতন। আর এই কারনেই ডিভোর্সের পরে এক প্রকার জোর করেই ছেলেকে ইঞ্জিনিয়ারিং পড়তে পাঠিয়েছিল। গলা ধরে আসে, মাসের শেষ হতে এখন বাকি। যদিও আদির খরচ অনেকটাই সুভাষ দেয় কিন্তু তাও ছেলের ছোট খাটো আবদার ওকেই মেটাতে হয়।
ঋতুপর্ণা নিচু কণ্ঠে ছেলেকে বুঝিয়ে বলে, “না রে গত কাল অনেক খরচ হয়ে গেছে। তার ওপরে আজকে বাড়িতে মেয়েরা নাচ শিখতে আসবে। পরে একদিন না হয় আবার বেরনো যাবে।”
আদি মায়ের ভারী গলা শুনে সংশয় বুঝতে দেরি হয় না। বড় কষ্ট হয় নিজেদের এই আর্থিক অবস্থার কথা ভেবে। বাবার ওপরে ভীষণ রাগ হয়, কেন যে বাবা মাকে ছেড়ে চলে গেল জানে না। তবে সেই সাথে একটা আশার আলো দেখা দেয় ওর মনে। বাবা যদি মায়ের পাশে থাকত তাহলে কি আর মাকে এইভাবে নিজের মতন করে ভালবাসতে পারত? কখনই না। বাবার কাছ থেকে মাকে ছিনিয়ে নিতে পারত না কখনই কিন্তু প্রদীপ বিশ্বাসের কাছ থেকে ছিনিয়ে নিতে পারবে। মায়ের ভারাক্রান্ত কণ্ঠ স্বর শুনে আদি উত্তর দেয়, “প্লিস ওই ভাবে মন মরা হয়ে থেকো না। তোমার শুকনো মুখ দেখলে বুক শুকিয়ে যায়।”
আহা রে, ছেলেটা সত্যি ওর ব্যাথা বোঝে। চোখের কোনে এক চিলতে জলের রেখা দেখা দেয়। আড়ালে চোখের কোন মুছে হেসে বলে, “ছাতা নিয়ে গেছিস?”
আদি উত্যক্ত করার জন্য উত্তর দেয়, “ছাতা, সেটা কি জিনিস?”
লাঞ্চের সময় শেষ, এইবারে ক্লাস এইটের নাচের ক্লাস শুরু হবে। ঋতুপর্ণা ছেলেকে বলে, “এই আমার এখন ক্লাস আছে। বাকি কথা বাড়িতে হবে। সাবধানে আসিস।”
আদি ফোন ছেড়ে হাওয়ায় হাত ছুঁড়ে নেচে ওঠে। পকেটে বিশেষ টাকা নেই। এই মাসে যা ওর বাবা যা টাকা পাঠিয়েছিল সেটা সেমেস্টার খরচ দিতে আর কিছু বই কিনতে খরচ হয়ে গেছে। তারপরে আবার বন্ধুদের নিয়ে গত সপ্তাহে একটা সিনেমা দেখতে গিয়েছিল সেখানেও খরচ হয়ে গেছে। বাবার কাছে বেশি টাকা চাইতে খারাপ লাগে। গত বছরে একটা দামী নিকোন ডি এস এল আর ক্যামেরা ওর জন্মদিনে কিনে উপহার দিয়েছিল। তার দাম প্রায় চল্লিশ পঞ্চাশ হাজার টাকা। মায়ের কাছে বেশি টাকা চাওয়া যায় না। স্কুল করে নাচের ক্লাস করে, এত বড় বাড়ি সামলে, সারা মাসের খরচ খরচা সামলে তাও মাসে হাজার দেড় হাজার টাকার মতন হাত খরচ দেয়। পার্স খুলে দেখে একটা পাঁচশো টাকার নোট পরে আছে আর কয়েকটা দশ টাকার নোট। তনিমার সাথে প্রেম করার সময়ে তনিমার এই চাই সেই চাই আবদার থাকত। কিন্তু এই নতুন বান্ধবীর তেমন কোন আবদার নেই। উপরন্তু এই বান্ধবী ওর একদম নিজের, এর জন্য একটা কিছু কিনে নিয়ে যেতেই হয়। কলেজের সেকেন্ড হাফ কোনোরকমে ঘড়ি দেখে আর আকাশ দেখে কাটিয়ে দেয় আদি। বিকেল হতে হতেই আকাশের বুকে মেঘের গুরগুর চড়চড় ধ্বনি মুখরিত হয়ে ওঠে। ছাতা নিয়ে কোনোদিন আসে না আদি, তাই বৃষ্টি হওয়ার আগেই বেড়িয়ে পড়ল কলেজ থেকে। বাস স্টপে এসে বাড়ির জন্য বাসের অপেক্ষায় দাঁড়িয়ে রইল।
এমন সময়ে মায়ের ফোন আসে, “তুই কি কলেজ থেকে বেড়িয়ে পড়েছিস?”
আদির মন চঞ্চল হয়ে ওঠে মায়ের গলা শুনে, এখুনি মাকে কাছে পেলে যেন জড়িয়ে ধরবে। অসীম চাঞ্চল্য সংযত রেখে উত্তর দেয়, “হ্যাঁ বেড়িয়ে পড়েছি, তুমি কি বাড়িতে না বাইরে?”
ঋতুপর্ণা অনেক আগেই বাড়ি ফিরে গেছে। বিকেলে নাচ শিখতে বেশ কয়েকটা মেয়ে আসে ওর কাছে। তাদের নাচ শেখাতে ব্যাস্ত ছিল। তার মাঝে আকাশের গুরগুর চড়চড় আওয়াজ শুনে ছেলের জন্য মন কেমন করে ওঠে। উদ্বেগ মাখা কণ্ঠে ছেলেকে বলে, “তুই বললে একদম শুনিস না। দেখ এখুনি বৃষ্টি আসবে।”
আদি মাকে শান্ত করে উত্তর দেয়, “এত বছরে বৃষ্টি কি তোমার ছেলেকে তোমার কাছে যাওয়ার জন্য আটকাতে পেরেছে যে আজকে পারবে।” ঠিক তখনি ঝিরিঝিরি বৃষ্টি শুরু হয়ে যায়। লোকজনের দৌড়াদৌড়ি লেগে যায়। দেখতে দেখতে বাস স্টান্ডের পাশের গাছের তলা ভরে ওঠে। ব্যাগ মাথায় করে মাকে উত্তর দেয়, “ভেবেছিলাম বাস এসে পরবে কিন্তু বৃষ্টিটা সত্যি শয়তান। ঠিক অসময়ে এসে যায়।”
ঋতুপর্ণা ছেলের কথা শুনে বলে, “এবারে ভেজ আর কি করবি। জ্বর হলে আমি ছাড়া আর কে আছে তোকে দেখবে।”
আদি গলা নামিয়ে উত্তর দেয়, “তুমি ছাড়া আমি কানা, ডারলিং।”
আবার সেই ডারলিং শব্দ শুনে ঋতুপর্ণার বুকের রক্ত চঞ্চল হয়ে ওঠে। ছেলেকে উত্যক্ত করে বলে, “কলেজ শেষ হলেই তোকে বিয়ে দিয়ে দেব আর আমার ছুটি।”
আদি মজা করে উত্তর দেয়, “ইসসস এই ত সবে মাত্র একটা সুন্দরী বান্ধবীর দেখা পেলাম। কয়েকদিন একটু মজা করে নেই তারপরে দেখা যাবে। আর আমার কপালে কোন মেয়ে জুটবে না বুঝলে।”
ঋতুপর্ণা চোখের তারা ঘুরিয়ে উত্তর নিচু কণ্ঠে দেয়, “আচ্ছা বাবা আচ্ছা। ভালো মতন বাড়ি ফিরে আয়।”
দাঁড়িয়ে দাঁড়িয়ে বৃষ্টিতে ভেজা ছাড়া আর কোন উপায় নেই। অন্যদিন হলে বৃষ্টিতে ভিজতে খুব খারাপ লাগে তবে সেদিন বৃষ্টিতে ভিজতে বড় ভালো লাগে। ভিজে জামা কাপড়ে বাসের জন্য দাঁড়িয়ে ওর গত রাতের কথা মনে পরে যায়। আর তখনি বৃষ্টি আর বৃষ্টি বলে মনে হয় না। ওর শরীরে এক অদ্ভুত আগুনের দেখা দেয়। মায়ের আঁচল, মায়ের চুলের মাদক গন্ধ, মা নরম শরীর ওকে বেশি করে টানে। বাড়ি যাওয়ার বাস চলে আসতেই ভিড় বাসে ঠেলে উঠে পরে। যে করে হোক এই বাসে না উঠতে পারলে তাড়াতাড়ি মায়ের কাছে যাওয়া হবে না। সকাল থেকে কলেজ করে ক্লান্ত হয়ে গেছে।
নির্দিষ্ট বাস স্টপেজে নেমে দেখে তখন বৃষ্টি থামেনি। এইবারে হেঁটেই বাড়ি ফিরতে হবে। একে বারে খালি হাতে বাড়ি ফিরতে কিছুতেই মন মানে না। বৃষ্টি মাথায় করে নিয়ে একটা কেক প্যাটিসের দোকানে ঢুকে পরে। বৃষ্টি থেকে বাঁচার জন্য অনেক লোক সেই দোকানে আশ্রয় নিয়েছে তাতে দোকানির বিক্রি বেড়ে গেছে। ছোট বেলা থেকে ওর খুব চকোলেট খেতে পছন্দ, সেটা অবশ্য ওর মায়ের দৌলতে পেয়েছদে। মাও চকোলেট খেতে খুব ভালোবাসে বিশেষ করে ডার্ক চকোলেট হলে কথাই নেই। দোকান থেকে দুই খানা বড় ডার্ক ফ্যান্টাসি চকোলেট কেনে আর দুটো চিকেন প্যাটিস। দোকানের পাশেই রাস্তার ধারে একটা ফুলের দোকান। বৃষ্টির ফলে প্লাস্টিক দিয়ে সব ফুল ঢেকে দিয়েছে দোকানি। গোলাপ কিনবে না রজনী গন্ধা ভেবে পায় না। মায়ের দুটো ফুল বেশ পছন্দের তবে মা হলদে ফুল বেশি পছন্দ করে। বেশ কয়েকটা হলদে ফুলের সাথে বেশ কয়েকটা রজনীগন্ধার স্টিক নিয়ে একটা মোটামুটি আকারের একটা তোড়া বানিয়ে কিনে নেয়। এতেই প্রায় দুশো টাকা খরচ হয়ে যায়। টাকার দিকে দেখে না, মাসের শেষে একটু টানাটানি হবে হয়ত কিন্তু সেটা ঠিক সামলে নেবে। আর নিতান্তই লাগলে মায়ের পার্স জিন্দাবাদ।
ভিকে জামা কাপড় গায়ের সাথে লেপটে ওর শরীরের উত্তাপ এক প্রকার শুষে নিয়েছে। একটা সিগারেট পেলে বড় ভালো হয় কিন্তু নিরুপায়। এই মুষলধার বৃষ্টিতে কি আর সিগারেট খাওয়া যায়। তার ওপরে এক হাতে ফুলের তোড়া আর অন্য হাতে প্যাটিসের প্লাস্টিক। এক প্রকার কাক ভিজে হয়েই বাড়ি ফিরল আদি। ফ্লাটে ঢুকতেই ওদের গার্ড, নিমাই ওকে দেখে হেসে বলে একদম কাকের মতন ভিজে গেছে। নিমাইয়ের সাথে বেশ ভালোই হৃদ্যতা, ওর গাড়ি ধুয়ে দেয় রোজ সকালে। নিমাইকে দেখে আদি একটা সিগারেট ধরাতে বলে। নিমাই মিচকি হেসে ওর দিকে একটা বিড়ি ধরিয়ে এগিয়ে দেয়। মাসের শেষের দিকে মাঝে মাঝেই বিড়িতে নেমে আসতে হয়। তবে ওর পড়ার টেবিলের ড্রয়ারে একটা দুটো বাড়তি সিগারেট লুকিয়ে রাখা থাকে। অগত্যা শরীর গরম করার জন্য নিমাইয়ের কাছ থেকে বিড়ি নিয়ে কয়েকটা টান মেরে জিজ্ঞেস করে গাড়ির কথা। নিমাই উত্তরে জানিয়ে দেয় ওর মা অনেক আগেই ফিরে এসেছে। যেহেতু মা বেশ রূপসী আর সবার সাথে মিশে যায় তাই এই ফ্লাট বাড়ির সবার আদরের দিদিমনি।
ওর হাতে ফুলের তোড়া দেখে নিমাই ইয়ার্কি মেরে বলে, “নতুন আমদানি নাকি আদিদা।”
আদিও ইয়ার্কি মেরে উত্তর দেয়, “হ্যাঁ রে আজকেই পটালাম আর আজকেই ফুল কিনলাম।”
নিমাই আশ্চর্য হয়ে জিজ্ঞেস করে, “কি ব্যাপার তুমি ফুল কিনলে আর বাড়িতে নিয়ে এলে?”
আদি হেসে উত্তর দেয়, “বৃষ্টির জন্য আর দেওয়া হল না তাই বাড়িতে নিয়ে এলাম।”
নিমাই ভুরু নাচিয়ে ওকে বলে, “যাও যাও, তাড়াতাড়ি বাড়ি যাও, না হলে দিদিমনি মেরে ছাল গুটিয়ে দেবে।”
লিফটে উঠে সোজা চারতলায়। ওর কাছে বাড়ির একটা চাবি থাকে। দরজায় কান পেতে দাঁড়িয়ে কিছুক্ষণ বাড়ির ভেতরের আওয়াজ শোনে। বসার ঘরের পাশের ঘরে ডেকে একটা শাস্ত্রিয় সঙ্গীতের তাল বেজে চলেছে, সেই সাথে মায়ের নাচের বোলের আওয়াজ আর পায়ের তোড়ার আওয়াজ কানে ভেসে আসে। উফফফ, মায়ের ওই রাঙ্গা ফর্সা নরম পায়ের পাতায় চুমু খেতে ইচ্ছে করে। ফর্সা বাঁকা রোমহীন পায়ের গুলি বেয়ে ঠোঁটের ভিজে দাগ ফেলতে ইচ্ছে করে। পেলব জঙ্ঘার ওপরে হাত বুলিয়ে আদর করতে ইচ্ছে করে। কবে যে ওর কপালে এই সৌভাগ্য ঘটবে।
[Image: 20210115-150253.jpg]
[+] 3 users Like pinuram's post
Like Reply
#18
আদি চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকল। ওর মা, পাশের ঘরে মেয়েদের নাচ শেখাচ্ছে। একবার মায়ের দর্শন পেতে বড় ইচ্ছে করে কারন সারাদিনে একবারের জন্যেও দেখা পায়নি ওই সুন্দরী সুশ্রী মুখ মন্ডলের। জুতো খুলে নাচের ঘরে উঁকি মেরে ভেতরে দেখে। দিনের নীল শাড়ি ছেড়ে আটপৌরে একটা গোলাপি শাড়ি পরা। আঁচল কোমরে গোঁজা। ব্লাউজের মধ্যে দুই স্তন হাঁসফাঁস করছে ছাড়া পাওয়ার জন্য। একটা চেয়ারে বসে সামনের দাঁড়ানো দুই সারি মেয়েদের নাচের তাল একমনে লক্ষ্য করে চলেছে। মাঝে মাঝে এক গুচ্ছ চুল মায়ের গালের ওপরে এসে পড়াতে বাম তর্জনী দিয়ে সেই গুচ্ছটা কানের ওপরে করে নিচ্ছে। এই দৃশ্য দেখে আদি মন আকুলিবিকুলি করে ওঠে মাকে জড়িয়ে ধরার জন্য। হাতের ফুলের তোড়াটা পেছনে করে গলা খ্যাঁকরে নিজের অস্তিত্তের জানান দেয়। ওর গলার আওয়াজ শুনে ওর মা দরজার দিকে বড় বড় কাজল কালো চোখ নিয়ে তাকায়। ভুরু নাচিয়ে ইশারায় মাকে কাছে ডাকে।

ঋতুপর্ণা ছেলের ভুরু নাচানো দেখে চঞ্চল মনা হয়ে ঠোঁট চেপে হেসে ফেলে। হাতের ইশারায় ছেলেকে একটু অপেক্ষা করতে বলে। তারপরে মেয়েদের নাচের কয়েকটা ভঙ্গিমা দেখিয়ে ছেলের কাছে চলে আসে। ওর হাঁটার ছন্দে তখন নাচের মত্ত ছন্দ লেগে। সেই মত্ত চলন দেখে ওর ছেলে বুকে হাত চেপে অস্ফুট একটা মিহি আওয়াজ করে। ছেলের এই দুষ্টুমি ভরা কার্যকলাপ দেখে আর হাসি থামাতে পারে না ঋতুপর্ণা।
নাচের ঘর ছেড়ে বসার ঘরে ঢুকে ছেলেকে দেখে একটু রেগে যায়। ওর জামা কাপড় ভিজে ত্বকের সাথে মিশে গেছে। চুল থেকে টপটপ করে জল গরাচ্ছে তাও ওর দিকে কেমন একটা চোখে তাকিয়ে ওকে যেন জ্বালাতে পুড়াতে উঠে পরে লেগেছে ওর ছেলে। ছেলের এই রূপ দেখে যদিও বুকের মধ্যে রক্ত চলাচল একটু বেড়ে উঠেছিল তাও সেই রক্ত চলাচল সংযত করে ছেলেকে মৃদু বকুনি দেয়।
ঋতুপর্ণা ছেলের কান টেনে বলে, “কাক ভিজে হয়ে গেছিস আর হাঁ করে ওই ভাবে তাকিয়ে রয়েছিস। যা শিগগিরি বাথরুমে ঢুকে জামা কাপড় চেঞ্জ করে ফেল।”
কান টানার ফলে ব্যাথার চেয়ে আদির বেশ ভালো লাগে তাই মায়ের দিকে মাথা এগিয়ে কানে কানে বলে, “ইসসস যার জন্য করি চুরি সেই বলে চোর।”
এই শুনে ঋতুপর্ণা ওর লাজুক হাসি আর লুকাতে পারে না। চোরা হাসি দিয়ে ছেলের মাথার চুল ঝেড়ে বলে, “কি চুরি করলি শুনি।”
আদি কম যায় না, তাই মাকে উত্যক্ত করে বলে, “কি চাও?”
ঋতুপর্ণা লজ্জা পেয়ে যায়, এইভাবে ওদের কথাবার্তা যদি কেউ শোনে তাহলে কি ভাববে। তাই মনের অদম্য চাঞ্চল্য দমিয়ে ছেলেকে বলে, “আমি চাই তুই জামা কাপড় ছেড়ে আগে ফ্রেস হয়ে নে তারপরে বাকি কথা...”
আদি বুঝতে পারে যে বান্ধবী সত্ত্বা ছাপিয়ে মাতৃ সত্ত্বা এখন মায়ের বুকে প্রাধান্য। সেই বান্ধবী সত্ত্বাকে জাগানোর জন্য পেছন থেকে ফুলের তোড়া বের করে মায়ের হাতে দিয়ে বলে, “এটা তোমার জন্য।”
হলদে আর সাদা ফুলের তোড়া দেখে ঋতুপর্ণা খুব খুশি হয়। নাক কুঁচকে লাজুক হাসি দিয়ে ছেলেকে বলে, “এই বৃষ্টিতে এই ফুল কোথা থেকে যোগাড় করলি?”
আদি উত্তর দেয়, “সে জেনে তোমার কি লাভ। এমন সুন্দরী বান্ধবীর জন্য ফুলের গাছ পুঁতে ফুল তুলে নিয়ে এসেছি সেটাই ভেবে নাও।”
গলা নামিয়ে ছেলের মুখের কাছে এসে ঋতুপর্ণা উত্তর দেয়, “বড্ড সুন্দর হয়েছে রে।” ওর বুকে তখন উত্তাল সাগরের ঢেউ খেলে যায়। অনেকদিন পরে ওর বাড়িতে ফুল এসেছে। এই ভাবে ওর জন্য কেউ ফুল আনবে সেটা ওর পক্ষে আশাতীত ছিল। ছেলে একেবারে ওকে অবাক করে দিয়েছে। ছেলের মুখটা এত কাছে একটা চুমু খেতে বড় ইচ্ছে করে ওই গালে। ছেলের মাথার চুল টেনে নীচে নামিয়ে গালের দিকে ঠোঁট এগিয়ে নিয়ে যেতেই ওর নাকে বিকট পোড়া গন্ধ ভেসে আসে। এই গন্ধ সিগারেটের নয়। ঋতুপর্ণা একটু রেগে গিয়ে ছেলের চুল ধরে মৃদু ঝাঁকিয়ে প্রশ্ন করে, “তুই বিড়ি খেয়েছিস?”
আদি ধরা পরে গেছে, অপরাধীর মতন মাথা নিচু করে নিচু কণ্ঠে উত্তর দেয়, “না মানে ... হ্যাঁ একটা টান মেরেছি মাত্র আর...”
ঋতুপর্ণার বড় কষ্ট হয়, “কেন রে পয়সা ছিল না সিগারেট কেনার?”
আদি আমতা আমতা করে বলে, “ছিল কিন্তু বৃষ্টিতে প্যাকেট ভিজে গেছে আর...”
ঋতুপর্ণা অভিমান করে ওর হাতে ফুলের তোড়া ফিরিয়ে দিয়ে বলে, “যা শেষ পর্যন্ত বিড়ি। আর কথা বলব না তোর সাথে।”
মায়ের এই অভিমানী কণ্ঠ ওকে বড় কষ্ট দেয়, তাই মায়ের হাত ধরে কাছে টেনে বলে, “প্লিস আমার সোনা মামনি আর কোনোদিন বিড়ি খাবো না। প্লিস রাগ করে না।” তারপরে কান ধরে ক্ষমা চেয়ে বলে, “এই দেখো আমি কান ধরছি, আর বিড়ি খাবো না। এইবারে রাগ করা ছেড়ে দাও।” ঝট করে মায়ের গালে ছোট একটা চুমু খেয়ে বলে, “তুমি রেগে গেলে বড় মিষ্টি দেখায়।”
আচমকা গালে চুমু খেতেই ঋতুপর্ণা থতমত খেয়ে যায়। ছেলের মুখ এত কাছে, গালের ওপরে ঠোঁটের ছোঁয়া পেতেই ওর রাগ অভিমান সব উধাউ হয়ে যায়। ভুরু কুঁচকে মিষ্টি হেসে ছেলেকে বলে, “সেই আমার অভিমান ঠিক ভাঙ্গিয়ে নিলি না রে শয়তান।” বলেই ওর মাথাটা ঠেলে দূরে সরিয়ে দেয়।
মায়ের হাতে ডার্ক চকোলেটের প্যাকেট ধরিয়ে দিয়ে বলে, “এইটা আছে তোমার জন্য।”
ঋতুপর্ণা ছেলের এই প্রেমের খেলা দেখে আশ্চর্য হয়ে মুখে হাত চেপে বলে, “একি করেছিস তুই?”
আদি আবার মায়ের মুখের কাছে মুখ এনে বলে, “এমনি আনলাম, ভাবলাম আজকে বেশ বৃষ্টি পড়ছে বান্ধবীকে একটা কিছু দিতে হয়।”
ঋতুপর্ণার হৃদয় মাতৃ সত্ত্বা ছাপিয়ে বান্ধবী সত্ত্বা চাগিয়ে ওঠে। ছেলের বুকের মধ্যে লুকিয়ে পড়ার জন্য ওর দেহে শিহরণ খেলে যায়। গত রাতে যেমন ভাবে ওকে জড়িয়ে ধরেছিল ওর দেহ সেই নিরাপত্তার আলিঙ্গন পেতে ব্যাকুল হয়ে ওঠে। কিন্তু বাড়িতে তখন মেয়েরা আছে তাই নিজের চঞ্চল মন সংযমে রেখে একটু হেসে ছেলেকে বলে, “কফি খাবি? তাড়াতাড়ি জামা কাপড় ছেড়ে নে আমি মেয়েদের ছুটি দিয়ে দিচ্ছি।”
আদি হেসে মাথা নাড়িয়ে বলে, “ওকে ডারলিং...” বলে নিজের ব্যাগ নিয়ে নিজের ঘরের দিকে চলে যায়।
ঋতুপর্ণা ফুলের তোড়া হাতে আর চকোলেট প্যাকেট হাতে একদৃষ্টিতে ছেলের চলে যাওয়ার পথের দিকে তাকিয়ে থাকে। ওর কানে ছেলের “ডার্লিং” শব্দটা বারেবারে প্রতিধ্বনি হয়। শেষ মেশ ওর ছেলে ওকে হাওয়া উড়িয়ে নিয়ে যাবে নাকি? কোথায় নিয়ে যাবে এই মিষ্টি মধুর সম্পর্ক। প্রেম, ভালোবাসা, আশা, আকাঙ্খা, তীব্র তৃষ্ণা সব কিছুর মধ্যে এক বৈধ অবৈধ মনোভাব থেকেই যায়। এইভাবে ভালোবাসার প্রতি ব্যাকুলতা আগে কবে ওর মনে জেগেছে সেটা ঠিক মনে করতে পারে না। হয়ত সুভাষের সাথে... কিন্তু স্বামী ওকে ছেড়ে চলে গেছে তাই আর পুরানো কথা কিছুতেই মনে আনতে চায় না। এই প্রগাঢ় বন্ধনের রেশ কতদুর এগোয় সেটা অনুধাবন করতে বৃথা চেষ্টা করে ঋতুপর্ণার হৃদয়। গালের কাছে ফুলের তোড়া চেপে ধরে রজনীগন্ধার তীব্র মাতাল গন্ধে নিজের খালি বুক ভরিয়ে নেয়।
আদি, ভিজে জামা কাপড় ছেড়ে একটা বারমুডা আর গেঞ্জি পরে বসার ঘরে আসে। খাবার টেবিলের ওপরে ফুলের তোড়াটা রাখা। কাচি দিয়ে নিচের দিক থেকে ডাটি গুলো কেটে একটা কাঁচের ফুলদানীর মধ্যে সাজিয়ে রেখে দেয়। তারপরে রান্না ঘরে ঢুকে পরে কফি বানানোর জন্য। ওর মন পরে থাকে মায়ের কাছে। কতক্ষণে মা ছাত্রীদের ছুটি দিয়ে ওর কাছে আসবে, মাকে একটু জড়িয়ে ধরবে, মায়ের খোলা নরম পেটের ওপরে হাত বুলাবে, মায়ের নরম গালে গাল ঘষে আদর করে দেবে, মাকে জড়িয়ে ধরে আদর করবে।
কফি বানাতে বানাতে ওর পিঠের মায়ের নরম হাতের স্পর্শ এসে লাগে, “কি রে নিজেই কফি বানাতে গেলি? বললাম না আমি কফি বানিয়ে দিচ্ছি তর সইল না?”
মা ওর এত কাছে যে বাজুর সাথে মায়ের নরম স্তন জোড়া ছুঁয়ে যায়। আদি কফি গুলতে গিয়ে কুনুইয়ের খোঁচা লেগে যায় মায়ের উন্নত কোমল স্তনের ওপরে। আদি ঘাড় ঘুরিয়ে মাকে বলে, “এই হয়ে গেছে। তুমি ক্লাস করছিলে তাই ভাবলাম নিজেই কফি বানিয়ে নেই।”
ঋতুপর্ণা নিজেকে সরিয়ে না নিয়ে ছেলের বাজুর ওপরে বুক চেপে ধরে, “সর আমি বানিয়ে দিচ্ছি।”
আদি সরে গিয়ে মাকে গ্যাসের কাছে জায়গা দিয়ে দেয়। ঋতুপর্ণা কফি বানাতে বানাতে ছেলেকে জিজ্ঞেস করে, “আজ হটাত করে ফুল আনতে গেলি কি ব্যাপার বলত?”
আদি মায়ের কোমরে হাত রেখে নিজের কাছে টেনে বলে, “প্রথম দিনে বান্ধবীকে ফুল না দিলে কেমন দেখায় তাই।”
ঋতুপর্ণা চোখ বড় বড় করে ছেলের দিকে তাকিয়ে হেসে বলে, “বাপরে প্রথম দিনেই ফুল আর চকোলেট। বড্ড তাড়াতাড়ি যাচ্ছিস।” ভুরু নাচিয়ে বলে, “কলেজে কাউকে আর পেলি না নাকি?”
আদি মায়ের দিকে ঝুঁকে কানেকানে বলে, “কলেজে কি আর এত মিষ্টি কেউ আছে নাকি?”
ছেলের কথা শুনে ঋতুপর্ণার কান লাল হয়ে যায়। শাড়ির আঁচল সরিয়ে ছেলের হাত ওর কোমর জড়িয়ে নিবিড় ভাবে কাছে টেনে ধরেছে। ছেলের গায়ের উত্তাপ ওর গায়ে লেগে ওকে উত্তপ্ত করে তোলে। ছেলের ডান হাতের কঠিন আঙ্গুল ওর নরম পেটের ওপরে চেপে বসে যায়। কফির সাথে সাথে ঋতুপর্ণার শরীর গরম হতে শুরু করে। মেঘলা দিনে মনের মেঘ কেটে এক নিরাপত্তার ছোঁয়া একটু উত্তাপের ছোঁয়া পেতে মন ব্যাকুল হয়ে ওঠে। ছেলের বুক ওর কাঁধের কাছে, কানের কাছে ছেলের মুখ, গালের ছেলের উষ্ণ শ্বাসের ঢেউ। এই প্রগাঢ় আলিঙ্গনে গলে যাবে ঋতুপর্ণা।
কফি কাপে ঢালতে ঢালতে ছেলেকে মিষ্টি হেসে বলে, “তোর কত সুবিধা। এই ভাবে গার্ল ফ্রেন্ডের কোমর জড়িয়ে তার রান্না ঘরে দাঁড়িয়ে কফি খাবি। তোর মা কিছু বলে না?”
আদি মায়ের গালে ঝুঁকে আলতো গাল ছুঁইয়ে গভীর কণ্ঠে বলে, “মা আর কি বলবে। গার্ল ফ্রেন্ডকে দেখে মায়ের অবস্থা খারাপ হয়ে গেছে যে।”
নরম গালে খোঁচা দাড়ির ঘষা খেয়ে আগুনের ফুলকি ঠিকরে বের হয় ঋতুপর্ণার গালে। উফফ ছেলে করছে কি, ওর বুকের মধ্যে শ্বাসের হাপর টানছে। ছেলের হাত পেট ছাড়িয়ে, বুকের খাঁচা বেয়ে একটু উপরের দিকে উঠে আসে। ইসস, ব্লাউজের নীচে পৌঁছে গেছে ছেলের উত্তপ্ত হাতের তালু। তীব্র শিহরন খেলে যায় ঋতুপর্ণার কমনীয় দেহ পল্লবে। ছেলে ওর কম্পিত শরীর আরো বেশি করে নিজের দিকে টেনে ধরে।
“ছাড় একটু মাকে।” গলা টা কেমন যেন বসে গেছে ঋতুপর্ণার। ছাড়তে বললেও মন চায় ছেলে ওকে এই ভাবে জড়িয়ে ধরে থাকুক। মাথা হেলিয়ে দেয় ছেলের কাঁধে, “কফি খাবো না?”
আদির ডান মায়ের বুকের খাঁচা বেয়ে মায়ের সুগোল স্তনের ঠিক নীচে, অন্য হাতে মায়ের শাড়ির ভেতরে ঢুকিয়ে পেটের ওপরে চেপে ধরে। মায়ের নরম শরীরের কম্পন দুই হাতে চেপে অনুভব করে কানে কানে বলে, “কোনটা বেশি জরুরি, কফি না অন্য কিছু?”
উফফ, আর পারছে না দাঁড়াতে, এই তীব্র ঘন আলিঙ্গন নিজের ছেলের হোক অথবা প্রেমিকের হোক। এই ভাবে জড়িয়ে ধরলে যে কোন মহিলা নিজের সংযম হারিয়ে ফেলবে। মিহি কণ্ঠে চপলা হরিণীর মতন ডাক দেয় ঋতুপর্ণা, “আদি...”
মায়ের মিষ্টি মাতাল গলা শুনে আদির গলার গভীর থেকে আওয়াজ আসে, “হ্যাঁ মা...”
ঋতুপর্ণার গলা একটু কেঁপে ওঠে, ছেলের বাম হাতের আঙ্গুল ওর নাভির পাশের নরম মাংসে চেপে বসে গেছে। তলপেটের চিনচিন অনুভুতি নিচের দিকে নামতে শুরু করে দিয়েছে। ছেলের মুখে গভীর “মা” ডাক কেন, একবার “ডারলিং” বলে ডাকতে পারছে না। ওর চোখের পাতা ভারী হয়ে আসে। কোমরের পাশে ছেলের ভিমকায় কঠিন পুরুষাঙ্গের ছোঁয়া অনুভব করে কেঁপে ওঠে ঋতুপর্ণার লতার মতন দেহ। “একি হচ্ছে আমার, প্লিস একটু গভীর ভাবে কাছে টেনে ধর আমাকে।” কথাটা বলতে গিয়েও বলতে পারে না। গলার কাছে সেই কথা দলা পাকিয়ে বসে যায়, শুধু মাত্র চোখের পাতা ভারী করে ছেলের মুখের দিকে মুখ তুলে ঠোঁট খুলে তাকিয়ে থাকে।
নরম গোলাপি ঠোঁট জোড়া নড়ে ওঠে ঋতুপর্ণার, “কফি ঠাণ্ডা হয়ে যাবে সোনা।”
মায়ের চকচক করা গোলাপি নরম ঠোঁট জোড়া দেখে একবার ভাবে ওই ঠোঁটে ঠোঁট ডুবিয়ে সব রস টেনে নেবে। এত তাড়াতাড়ি কি এটা সম্ভব, না মা ওর হাতের থেকে ছাড়া পাওয়ার জন্য এইভাবে ওর দিকে তাকিয়ে। ওর মন চাইছে একবার মায়ের মুখ আঁজলা করে ধরে ঠোঁটের মধ্যে ঠোঁট চেপে মধু খেয়ে নেয়। মায়ের অর্ধ নিমীলিত চোখের দিকে তাকিয়ে আদি গভীর কণ্ঠে বলে, “কফি ত বাহানা” ... “খেতে অন্য কিছু চাই” পরেরটা আর ওর মুখ থেকে বের হয় না, গলায় এসে আটকে যায়। “তোমার কাছ থেকে সরে যেতে একটুকু ইচ্ছে করছে না...... (একটু থেমে যায়, ডারলিং বলবে না মা বলে ডাকবে। এই চোখ এই ঠোঁট দেখে...) ডারলিং।”
“ডুব ডুব ডুব রূপ সাগরে আমার মন, তলাতল খুঁজলে পাবি পাবি রে প্রেম রত্ন ধন” কোথায় যেন এই গান এক কালে শুনেছিল ঋতুপর্ণা, ওর মনের অবস্থা ওর দেহের অবস্থা ঠিক এই রকম হয়ে গেছে। ছেলের কঠিন আঙ্গুল শক্ত হয়ে ওর নাভির চারপাশে বসে গেছে।
ঋতুপর্ণার শরীর জবাব দিয়ে দেয়, অস্ফুট কণ্ঠে “উফফ, উম্মম্ম” মিহি পাগল করা কণ্ঠে ছেলেকে মৃদু বকুনি দেয়, “প্লিস একটু ছাড়।”
শেষ পর্যন্ত ওর ছেলে ওর তৃষ্ণার্ত শরীর আলিঙ্গন মুক্ত করে দেয়। প্রগাঢ় আলিঙ্গন থেকে ছাড়া পেতেই ওর শরীর ছটফট করে ওঠে। ছেলের পেটে কুনুই দিয়ে গুঁত মেরে মিচকি হেসে বলে, “শয়তান এইভাবে কেউ কি...”
মায়ের কথাটা শেষ করতে দেয় না আদি, মৃদু মাথা ঝাঁকিয়ে বলে, “বান্ধবীকে এইভাবে অনেকে জড়িয়ে ধরে।”
ঋতুপর্ণা চোখের তারায় মিষ্টি চমক এঁকে ছেলেকে বলে, “তুই বড্ড দুষ্টু হয়ে যাচ্ছিস কিন্তু।”
মায়ের কাঁধে নিজের কাঁধ দিয়ে আলতো ধাক্কা মেরে বলে, “তুমি যে দিনে দিনে বড্ড মিষ্টি হয়ে যাচ্ছ।”
কফি মগ হাতে পাশাপাশি হেঁটে দুইজনে বসার ঘরের সোফার ওপরে বসে। আসার সময়ে ফ্রিজ খুলে দুটো চকোলেটের প্যাকেট নিয়ে আসে আদি। ঋতুপর্ণা আদির বাম দিকে পাশ ঘেঁসে বসে পরে। ঋতুপর্ণার অনাবৃত বাজুর সাথে আদির উন্মুক্ত বাজু ছুঁয়ে যায়। ঋতুপর্ণা টিভি চালিয়ে দেয়। খবর অথবা সিরিয়াল দেখার যদিও একটুকু ইচ্ছে নেই তাও সামনে একটা কিছু চললে হয়ত ওর মন অন্যদিকে চলে যাবে। ছেলের দেহের উত্তাপে এই বৃষ্টির দিনে ওর মনের উত্তাপ বাড়িয়ে দিয়েছে। যদি পাশে ছেলে না হয়ে অন্য কেউ হত তাহলে এতক্ষণে ঋতুপর্ণা নিজেকে উজাড় করে দিতে দ্বিধা বোধ করত না।
কফি খেতে খেতে আদি মাকে জিজ্ঞেস করে, “স্কুলে কি হল?”
ঋতুপর্ণা হেসে বলে, “কি আর হবে কাজ করলাম আর কি। তুই ত বারেবারে ফোন করে জ্বালাতন করে দিয়েছিলিস।”
আদি বাম হাত উঁচু করে আড়ামোড়া ভাঙ্গার আছিলায় মায়ের কাঁধের ওপরে দিয়ে হাত দেয়। ঋতুপর্ণা বুঝতে পারে ওর ছেলে আবার ওকে একটু জড়িয়ে ধরতে চায়, তাই একটু সামনের দিকে ঝুঁকে ছেলের হাত পিঠের ওপরে নিয়ে আসতে সাহায্য করে। ওর চোখ সামনের দিকে, ছেলের ওই লেলিহান চাহনির দিকে তাকাতে পারছে না ঠিক ভাবে। বসার ঘরের টিউব লাইটের আলোয় ওর ফর্সা ত্বকের ওপরে পিছল খেয়ে যাচ্ছে। আদি এপাশ ওপাশ দেখে আলতো করে মায়ের পিঠের পেছন দিয়ে হাত নামিয়ে দেয়। খালি পিঠের তলায় হাত পড়তেই ঋতুপর্ণা আবার সোফায় হেলান দিয়ে বসে। ছেলের হাত পিঠের ওপরে চেপে ধরে। বড় থাবা, কঠিন আঙ্গুল মেলে ওর ছেলে ওর পিঠের পেছনে চেপে ধরে ওকে নিজের কাছে টেনে আনে। ঋতুপর্ণা দুই পা গুটিয়ে ছেলের কাছে সরে আসে। আদি সামনের দিকে তাকিয়ে মাকে খানিক নিবিড় ভাবে জড়িয়ে ধরে কাছে টেনে আনে। কারুর মুখে কোন কথা নেই, সব যেন মত্ত লয়ে ঘটে চলেছে। ঋতুপর্ণার মাথা ছেলের কাঁধের ওপরে। শরীর ছেড়ে আদির বুকে হেলান দিয়ে আয়েশ করে বসে পরে ঋতুপর্ণা। টিভিতে একটা বাংলা সিরিয়াল চলছিল। যদিও অন্যদিন হলে এই সিরিয়াল দেখে কিন্তু সেদিন আর সিরিয়াল দেখার ইচ্ছে ছিল না ঋতুপর্ণার। ওর হৃদপিণ্ড বারেবারে দামামার মতন বেজে ওঠে, কি হবে এর পরে।
কফি কাপে চুমুক দিতে দিতে অদম্য অশান্ত চিত্ত নিজের আয়ত্তে আনতে চেষ্টা করে আদি। সিরিয়াল দেখে কি হবে, একটা সিনেমা দেখলে হয়। রিমোট নিয়ে সব চ্যানেল ঘুরে দেখে। কোন চ্যানেলে ভালো কোন সিনেমা দিচ্ছে না। হটাত একটা চ্যানেলে এসে থেমে যায়। পাড়ার কেবেল চ্যানেলে একটা সিনেমা শুরু হয়েছে। এই সিনেমার বেশ নাম শুনেছে, “হেট স্টোরি”। এক বাঙ্গালী নায়িকা, পাওলি দাম এই সিনেমায় জামা কাপড় খুলে অভিনয় করেছে। পাওলি দামের নামটা পড়তেই চ্যানেলে থেমে যায় আদি। গত সপ্তাহে কৌশিক ওর মোবাইলে “ছত্রাক” সিনেমার একটা ছোট সিন দেখিয়েছিল। উফফ কি সাংঘাতিক সিন। তবে ওর মা পাওলি দামের চেয়েও বেশি রূপসী আর লাস্যময়ী। পাওলি দামের যোনির চারপাশে ছোট করে ছাঁটা কেশ, ওর মায়ের যোনির চারপাশে কেমন হবে। পাশে বসা এই লাস্যময়ীর স্তন জোড়া বেশ বড় আর নরম। গত রাতে স্তনের বোঁটা জোড়া দেখার সৌভাগ্য হয়েছে। কফি শেষ করতে করতে মায়ের উলঙ্গ দেহ মনের মধ্যে আঁকতে শুরু করে দেয়।
ঋতুপর্ণার চোখ টিভির স্ক্রিনে নিবদ্ধ। হটাত ওর ছেলে একি চালিয়ে দিল। বড্ড শয়তান হয়ে যাচ্ছে। স্কুলে ওর সহকর্মীনিদের মুখে পাওলি দামের নাম যে শোনেনি তা নয়। এবং রঙ্গনা একদিন ওর মোবাইলে এই অভিনেত্রীর একটা উলঙ্গ ছবি দেখিয়ে বলেছিল আজকাল বাঙ্গালী মেয়েরা সেক্স সম্বন্ধে বেশ খোলামেলা হয়ে গেছে। বুঝতে বাকি থাকে না যে ছেলে ইচ্ছে করেই এই চ্যানেলে এসে আটকে গেছে। মা ছেলে না হোক তবে বন্ধু বান্ধবী মিলে এক সাথে বসে এই রকম সিনেমা দেখা যেতেই পারে।
কফি শেষ করে সামনের টেবিলে দুইজনে কফি মগ রেখে দেয়। আদি মাকে কাছে টেনে সিনেমা দেখতে মনোনিবেশ করতে চেষ্টা করে। কিন্তু ওর বাম হাত ততক্ষণে মায়ের পিঠ ছাড়িয়ে নিচের দিকে নেমে কোমরের পাশ দিয়ে সামনের দিকে চলে গেছে। ঋতুপর্ণা বুঝতে পারে ওর ছেলে আবার ওর পেটের ওপরে হাত দিতে চায়। একটু নড়েচড়ে বসে ছেলেকে নিজের হাত বাড়িয়ে পেতের ওপরে হাত রাখতে সাহায্য করে। মাথা ঝিমঝিম করছে ঋতুপর্ণার, কিছুই ভাবতে ইচ্ছে করছে না। এই গভীর আলিঙ্গনে হারিয়ে গেলে ভালো হত। ছেলের কাঁধে মাথা রেখে দুই হাত এলিয়ে যায় ছেলের কোলের ওপরে। ঊরুসন্ধির ওপরে হাত রাখতেই যেন একটা বড় কঠিন কিছুর ছ্যাকা খায়। একি, ওর ছোঁয়ার ফলে ছেলের পুরুষাঙ্গ মাথা চারা দিয়ে উঠেছে নাকি? ভাবতে ইচ্ছে করে না তাও ওর মন আকুলিবিকুলি করে ওঠে ছেলের বারমুডার নীচে মাথা উঁচিয়ে থাকা ভিমকায় অঙ্গ একটু ছুঁয়ে দেখার জন্য। হাত এলিয়ে দেয়, যেন অজান্তে ওর হাত ছেলের পুরুষাঙ্গে চলে গেছে। মায়ের নরম হাত কোলে পড়তেই আদির লিঙ্গ নড়ে ওঠে। রান্না ঘর থেকেই ওর লিঙ্গ একটু একটু করে মাথা উঠাতে শুরু করেছিল কিন্তু এই সোফায় মায়ের পাশে বসে সামনে একটা যৌন উত্তেজক সিনেমা দেখতে দেখতে ওর লিঙ্গ আবার মাথা উঠিয়ে দাঁড়িয়ে যায়। পাশে বসে রমণীকে কিছুতেই মা বলে স্বীকার করে নিতে ইচ্ছে করছে না। হয়ত মা অজান্তেই ওর কোলে হাত ফেলে দিয়েছে।
আদি মাকে জিজ্ঞেস করে, “চকোলেট খাবে?”
সামনের টিভি স্ক্রিনে তখন একজোড়া নর নারীর কামঘন সিন চলছে। বিছানার ওপরে অভিনেতা শুয়ে আর তার কোলের ওপরে বসে অভিনেত্রী নিজের জামা খুলে ব্রার বাঁধনে ঢাকা বড় বড় স্তন জোড়া মেলে ধরেছে। সেই সিন দেখে ঋতুপর্ণার ঊরুসন্ধি ঘামাতে শুরু করে, বুকের রক্ত এলোপাথাড়ি ছুটতে শুরু করে দেয়। আসলে কি সিন দেখে ওর মনের এই অবস্থা, না, নরম হাতের তালুর নীচে ছেলের ভিমকায় লিঙ্গের কাঁপুনি অনুভব করে ওর ঊরুসন্ধি ঘামাতে শুরু করে দেয়।
টিভি স্ক্রিন থেকে ঋতুপর্ণা চোখ সরায় না পাছে ছেলের কাছে ওর এই অদম্য মনোভাব ধরা পরে যায় এই লজ্জায়। হাতের তালুর নীচে ছেলের লিঙ্গের কাঁপুনি ওর যোনির মধ্যে ঘন রসের সঞ্চার করে দিয়েছে। পা জোড়া মুড়ে বসার ফলে ওর যোনির ওপরে চাপ দিতে বেশ সুবিধে হচ্ছে। শাড়ির ভাজের তলায় পেলব মোটা ঊরু জোড়া পরস্পরের সাথে ঘষে নিজের উত্তেজনা আয়ত্তে রাখতে চেষ্টা চালায়। ওর ছেলে ওর মুখের দিকে না তাকিয়ে আরো একবার চকোলেট খাবার কথা জিজ্ঞেস করে। ঋতুপর্ণা আলতো মাথা দুলিয়ে সম্মতি জানায়। আড় চোখে একবার ছেলের দিকে দেখে নেয়। ওর ছেলে ওর দিকে না তাকিয়ে চকোলেট প্যাকেট থেকে একটা চকোলেট বের করে একটা টুকরো ভেঙ্গে নেয়।
আদির শক্ত বাহুর আলিঙ্গনে বাঁধা ওর রূপসী মায়ের কমনীয় দেহ পল্লব, মাঝে মাঝে মায়ের ছটফটানি অনুভব করে। সেই সাথে কোলে এলিয়ে পরে থাকা নরম হাতের স্পর্শে ওর লিঙ্গের কাঁপুনি বেড়ে ওঠে। চকোলেট বার থেকে একটা টুকরো ভেঙ্গে মায়ের দিকে একটু ফিরে তাকিয়ে টুকরোটা মায়ের ঠোঁটের কাছে এনে মিহি কণ্ঠে বলে, “মুখ খোলো।”
ছেলের গভীর ডাকে সম্মোহিতের মতন ঠোঁট মেলে ধরে ঋতুপর্ণা। আদি ঠিক ভাবে মায়ের ঠোঁটের মধ্যে টুকরো গুঁজে দিতে পারে না কেননা ওর চোখ তখন সামনের টিভি স্ক্রিনে নিবদ্ধ। আদির আঙ্গুল মায়ের গালে স্পর্শ করে ঠোঁটের পাশ স্পর্শ করে ঠোঁট খুঁজে বেড়ায়। ঋতুপর্ণা কেঁপে ওঠে, ওর ছেলে ওকে চকোলেট খাওয়াতে গিয়ে ওর গাল ওর ঠোঁট ছুঁয়ে একি করে চলেছে।
আদির হাতের ওপরে মায়ের নরম স্তন চেপে যায়। দুইজনে এক সাথে কেঁপে ওঠে। ঋতুপর্ণা ছেলের হাত ধরে নিজের ঠোঁটের মধ্যে টুকরোটা গুঁজে দেয়। গালে হাত ঠোঁটে আঙ্গুল পড়াতে ওর দেহ অবশ হয়ে যায়। আদি মায়ের নরম ঠোঁটের ওপরে আঙ্গুল চেপে টুকরোটা ঢুকিয়ে দেয়। আঙ্গুলের সাথে বেশ কিছু চকোলেট লেগে গিয়েছিল। মায়ের ঠোঁটের ভেতর থেকে আঙ্গুল বের করে নিজের মুখের মধ্যে পুরে আঙ্গুল চুষে নেয়। ঋতুপর্ণা সেই দৃশ্য আড় চোখে দেখে ওর শরীরে তীব্র আলোড়ন খেলে যায়। আদি আবার একটা টুকরো ভেঙ্গে নিজে একটু খায় তারপরে মায়ের মুখের দিকে নিয়ে যায়। এইবারে ঋতুপর্ণা ছেলের হাত ধরে নিজের ঠোঁটের মধ্যে ঢুকিয়ে দেয়। এইবারে আদি আর থাকতে পারে না, ঘাড় ঘুরিয়ে মায়ের দিকে দেখে। ঋতুপর্ণা ছেলের হাত ধরে নিজের মুখের মধ্যে আঙ্গুল পুরে দিয়ে চুষে দেয়। উফফফ, কি শক্ত আঙ্গুল, ওর আর কি কি শক্ত। ভাবতেই তিরতির করে কেঁপে ওঠে ঋতুপর্ণা। আদি মায়ের অর্ধ নিমীলিত চোখের দিকে চোখের তারা নিবদ্ধ করে। ওর মা ওর আঙ্গুল দুটো পুরোটা মুখের মধ্যে ঢুকিয়ে চুষে দেয়। আদি চোয়াল চেপে অস্ফুট আওয়াজ করে, উফফফ। ঋতুপর্ণা উত্তেজিত হয়ে ওঠে ছেলের এই অস্ফুট গোঙ্গানি শুনে। ছেলের চোখের দিক তাকিয়ে পুরো আঙ্গুল বার দুয়েক চুষে বের করে দেয়। আঙ্গুলের ডগায় জিবের ডগা দিয়ে একটু সুড়সুড়ি দিয়ে দেয়। আদি কেঁপে ওঠে মায়ের এই ভীষণ উত্তেজক কার্যকলাপে। বুড়ো আঙ্গুল দিয়ে মায়ের ঠোঁট চেপে ধরে ঠোঁট গাল মিশিয়ে দেয়। ঋতুপর্ণার শ্বাসে আগুন ধরে যায় সেই দেখাদেখি আদির বুকের রক্ত এলোপাথাড়ি দৌড়াতে শুরু করে। ঋতুপর্ণার প্যানটি যোনি রসে ভিজে ওঠে, উফফ একি হচ্ছে ওর শরীরে। আদি ভাবে এক বার ঝুঁকে মায়ের চকোলেট মাখা ঠোঁটে একটা চুমু খায়। আদি ভাবতে ভাবতে মায়ের ঠোঁটের ওপরে একটু একটু করে ঝুঁকে পরে। ছেলেকে এই ভাবে ঝুঁকে পড়তে দেখে ঋতুপর্ণার শরীর শক্ত হয়ে যায়। না আর কিছু ভাবতে পারছে না।
[Image: 20210115-150253.jpg]
[+] 3 users Like pinuram's post
Like Reply
#19
ঋতুপর্ণার চোখের পাতা ভারী হয়ে আসে, ওর শরীর ধীরে ধীরে অবশ হয়ে যায়। মুখের ওপরে ছেলের উষ্ণ শ্বাসে ঋতুপর্ণার দেহ মন মাথা স্নায়ু কিছুই যেন আর ওর আয়ত্তে নেই। ওমা, একি হচ্ছে ওর বুকের ভেতরে, শ্বাসের তীব্রতা বেড়ে উঠেছে ছেলের ঘন নিঃশ্বাসের ঢেউয়ে। ওর হাত দুটো শক্ত হয়ে মুঠো হয়ে যায়। হাতের নীচেই একটা কঠিন কিছু প্রচন্ড ভাবে নড়াচড়া করছে। ওর খুব ইচ্ছে করে সেই কঠিন পুরুষাঙ্গ একবারের জন্য ছুঁয়ে দেখতে। নরম আঙ্গুল ওই তপ্ত দন্ডের চারপাশে পেঁচিয়ে ধরতে। কত বড় হবে, দীর্ঘে আর বেড়ে হাতের নিচের ছেলের পুরুষাঙ্গ বেশ বিশাল সেটা অনুধাবন করতে ওর বেশি সময় লাগে না।

মায়ের আধা বোজা চোখের পাতা, গোলাপি নরম ঠোঁটের উষ্ণতা দেখে আদির চিত্ত আকুলিবিকুলি করে ওঠে মাকে জড়িয়ে ধরে ওই গোলাপি নরম ঠোঁটে ঠোঁট চেপে সব রস চুষে নিতে। আদির বাম হাতে মায়ের পিঠের ওপরে উঠে যায়। ফর্সা মসৃণ পিঠের ওপরে থাবা মেলে আদর করে বগলের তোলা পর্যন্ত বুলিয়ে দেয়। ওর মা ওর বাহু বন্ধনে বাঁধা পরে ভিজে পায়রার মতন কাঁপতে শুরু করে দেয়। মাকে আর মা বলে মানতে পারে না ওর মন। ওর পাশে ওর প্রেয়সী, রাতের কামিনী, রূপসী অপ্সরা এক নারী বসে যার শরীর শুধু মাত্র ওর আয়ত্তে। মায়ের বাম বগলের তলা দিয়ে হাত গলিয়ে দেয়। ব্লাইজের ওপর দিয়েই নরম বাম স্তনের পাশের নরম জায়গায় কঠিন আঙ্গুল ছুঁইয়ে দেয়। ভীষণ ভাবে কেঁপে ওঠ ওর মা। চোখ বুজে গেছে ওর, আর দেরি সয় না।
ঋতুপর্ণা অস্ফুট স্বরে ছেলেকে ডাকে, “আদি সোনা আমাদের...”
মায়ের মুঠো করা হাত দুটোর ওপরে ডান হাত চেপে ধরে আদি। চাপার ফলে মায়ের হাত ওর কোলের ওপরে চেপে যায়। ইচ্ছে করেই মায়ের হাত নিজের কঠিন পুরুষাঙ্গের ওপরে চেপে ধরে। ওর মা ধীরে ধীরে আঙ্গুল মেলে হাতের তালু দিয়ে আলতো করে ওর কঠিন পুরুষাঙ্গের ওপরে চাপ সৃষ্টি করে। উফফফ মা গো একি করে দিলে। গলার কাছে জমে থাকা গোঙ্গানি কিছুতেই বের হয় না।
তার বদলে আদি মায়ের ঠোঁটের কাছে ঠোঁট এনে আলতো ফুঁ দিয়ে বলে, “তুমি ভারী মিষ্টি।”
ঋতুপর্ণা চঞ্চল হরিণীর মতন ডাগর দুটো চোখ মেলে ছেলের চোখের দিকে তাকায়। ওই চোখে ভীষণ কামনার আগুনের লেলিহান শিখা দেখে কামনার জ্বালায় জ্বলে ওঠে। ঠোঁট জোড়া একটু নড়ে অতেহ ঋতুপর্ণার। উফফ, একি শক্ত ছেলের পুরুষাঙ্গ। ছেলের হাত ওর হাতের ওপরে চেপে ধরে ওর পুরুষাঙ্গের ছোঁয়া শেষ পর্যন্ত ওর শরীরের রন্ধ্রে প্রবেশ করিয়েই দিল। ঋতুপর্ণা কামাশিক্ত হরিণীর মতন মিহি কণ্ঠে ছেলেকে বলে, “তুই ভারী দুষ্টু।”
বুকের ওপর থেকে আঁচল খসে পরে গেছে। ছেলে ওর পিঠের ওপরে হাত রেখে ওকে আরও বেশি করে নিজের দিকে টেনে ধরে। ব্লাউজে ঢাকা ঋতুপর্ণার উন্নত কোমল স্তন জোড়া ছেলের প্রসস্থ ছাতির সাথে লেপটে যায়। কামনার ভীষণ আগুন ওর শরীরের সবত্র ইতস্তত বিদ্যমান। স্তনের বোঁটা জোড়া ফুলে উঠেছে, ছেলের বুকের ওপরে চেপে বসে স্তনের বোঁটা গরম নুড়ি পাথরের মতন আঁকিবুঁকি কাটতে শুরু করে দিয়েছে। ওর প্যানটি অনেক আগেই যোনি রসে ভিজে ওর যোনির সাথে লেপটে গেছে। দুই পেলব মোটা জঙ্ঘা পরস্পরের সাথে মিশিয়ে ঊরুসন্ধির ওপরে চাপ সৃষ্টি করে নিজের কামনার ঝড়টাকে চাগিয়ে তোলে।
মায়ের হাতের তালু লিঙ্গের ওপরে চেপে ধরে ঘষে দেয়। মায়ের আঙ্গুলগুলো বড় নরম, ইসসস আঙ্গুল কেন পেঁচাচ্ছে না। একটু যদি ওই নরম আঙ্গুলের ছোঁয়া নগ্ন কঠিন লিঙ্গের চামড়ার ওপরে পাওয়া যেত। আদি ঊরুসন্ধি নাড়িয়ে, ভীষণ কম্পমান লিঙ্গ মায়ের হাতের তালুতে ঘষে চলে। মা যেন ইচ্ছে করেই করছে না, হাত জোড়া ছটফট করছে ছাড়া পাওয়ার জন্য কিন্তু ওর শক্ত হাতের বাধনের ফলে মা কিছুতেই ওর হাত থেকে হাত ছাড়াতে পারছে না। বারমুডার ওপর দিয়েই মায়ের নরম আঙ্গুলের পরশ। ওর লিঙ্গ এইবারে ফেটে পড়ার যোগাড়। উফফফ, একি করছে, এযে কামনার খেলা, এতে ভালোবাসা আর কোথায়। যত কামনাই হোক মায়ের হাতের ছোঁয়া পাওয়ার জন্য আদির লিঙ্গ ছটফট করে ওঠে। ভালোবাসার শেষ প্রান্তে কামনার আগুন জ্বলতে বাধ্য তাহলে এখুনি কেন নয়। ওর অণ্ডকোষ দুমড়ে মুচড়ে ওঠে, লিঙ্গের ছটফটানি বেড়ে যায়।
উফফফ, ছেলের লিঙ্গের ওর হাতের তালুর নীচে চাপা পরে ভীষণ ভাবে দপদপ করছে। ইসস, কি হল ওর, যতই ছেলে হোক না কেন, এক সুঠাম পুরুষের গরম লিঙ্গের ছোঁয়া পেতে মন চঞ্চল হয়ে ওঠে। ঋতুপর্ণার যোনি দেয়াল একবার কুঞ্চিত একবার সম্প্রসারিত হয়, বুকের মাঝে ঝড় উঠে যায়। ওই দপদপ করা লিঙ্গ যেন নিজের যোনির মধ্যে ঢুকিয়ে নেবে আর গরম লিঙ্গের চারপাশে নিজের শিক্ত যোনির দেয়াল দিয়ে আঁকড়ে ধরবে। কবে যে এই ভীষণ আগুন শান্ত হবে ওর।
আদির নাকের ডগা দিয়ে মায়ের গাল আলতো করে ছুঁইয়ে দেয়, “মা তুমি ভীষণ নরম...”
“মা” ডাক শুনে ঋতুপর্ণার কামিনী হৃদয়ে মাতৃ ভাবের সঞ্চার হয়ে যায়। উফফ এই সময়ে “মা” ডাকে নাকি? কিন্তু এই অবৈধ স্বাদে “মা” ডাকের যৌন উত্তেজনা অনেক বেশি। একবার কি ছেলে ওকে মিষ্টি কোন নামে ডাকতে পারে না, এই যেমন, “মিষ্টি” অথবা শুধুমাত্র “ঋতু” অথবা যেকোনো মাদকতা ময় একটা ছোট নাম। ঋতুপর্ণার বিবেক ডাক দেয়। ওর কানে কানে কেউ এসে বলে যায়, এইবারে ছেলের বাহু পাশ থেকে ছাড়া না পেলে ওর দেহ আর নিজের আয়ত্তে থাকবে না। বহু কষ্টে ছেলের হাতের মধ্যে থেকে দুই হাত ছাড়িয়ে ছেলের বুকের কাছে নিয়ে যায়। ছেলেকে দূরে সরাতে চেষ্টা করে। কিন্তু পিঠের ওপরে ছেলের হাতের চাপ ওর চেয়ে অনেক বেশি শক্তিশালী হয়ে বসে আছে। তাও ঋতুপর্ণা ছেলের বুকের ওপরে হাতের পাতা মেলে ছেলেকে একটু দূরে ঠেলে দেয়।
ঋতুপর্ণা আয়ত কামশিক্ত নয়নে ছেলের দিকে তাকিয়ে বলে ওঠে, “প্লিস সোনা এই রকম দুষ্টুমি করতে নেই।”
আদি মায়ের দিকে ঝুঁকে বলে, “তুমি আমার মিষ্টি সোনা মামনি, প্লিস আর একটু খানি বসে যাও না।”
ছেলে যে ওর হাত চেপে ধরেছে নিজের লিঙ্গের ওপরে। আঙ্গুল গুলো নিশপিশ করে ওঠে ভীষণ গরম লিঙ্গের চারপাশে পেঁচিয়ে যাওয়ার জন্য কিন্তু ছেলে বলে মন সেই কাজে যেতে পারছে না। উম্মম্ম, বড্ড বেশি চিনচিন করছে ওর যোনি। এখুনি এটা না থামালে ওদের মাঝের মাতৃত্বের দেয়াল ভেঙ্গে যাবে। বহু কষ্টে হ্রদয়ের অদম্য আদিম মনোভাব দমন করে নেয় ঋতুপর্ণা।
ছেলের বাম হাত কোন রকমে পিঠের থেকে নামিয়ে কোনোরকমে বলে, “আদি দুষ্টুমি করা ছাড় এইবারে।”
আদির শরীর আর ওর আয়ত্তে নেই, নরম গলায় মাকে বলে, “ওই তোমার নরম গোলাপি গালে একটা চুমু... ”
ঋতুপর্ণা বুঝতে পারে ওর ছেলে ওকে চুমু না খাওয়া না পর্যন্ত ওকে ছাড়বে না কিন্তু সেই চুমুটা যদি ঠোঁটে বসে যায় তাহলে ওদের এই নাড়ির সম্পর্কের সর্বনাশ হয়ে যাবে। নিজেকে মৃদু ধিক্কার দিয়ে বলে একি করছিস তুই। কিন্তু বিবেক কি আর তৃষ্ণার্ত বুকের কাছে মানতে চায়। ঋতুপর্ণা ছেলের দিকে গাল এগিয়ে দেয়।
ঋতুপর্ণা স্মিত হেসে চোখের তারায় শিক্ত আগুন জ্বালিয়ে বলে, “চুমু না খেয়ে তুই ছাড়বি না সেটা জানি।”
মায়ের কথা শুনে আদি হেসে ফেলে, জিব বের করে মায়ের ঠোঁটের পাশে একটু লেগে থাকা চকোলেট চেটে দেয়। ঠোঁটের পাশে ছেলের গরম ভিজে জিবের পরশে ওর শরীরে এক ভীষণ ঝঙ্কারের সৃষ্টি হয়। এর থেকে আর বেশি এগিয়ে যাওয়া একদম ভালো নয়।
ছেলের গালে নরম হাত বুলিয়ে বলে, “ইসসস শয়তান ছেলে এটা কি হল?”
আদি মায়ের ঠোঁটের পাশে আরো একবার জিব বুলিয়ে নরম গলায় বলে, “একটু মিষ্টির সাথে চকোলেট লেগে ছিল।”
ঋতুপর্ণার চোখের তারায় কামনার আগুন কিন্তু মেলে ধরতে পারছে না কিছুতেই। ইসস, ছেলে যে কি করে না, আবার ওর ঠোঁট ছাড়িয়ে দিল, ভালো হল না হলে... মিষ্টি করে ছেলেকে একটু পেছনে ঠেলে বলে, “কফি আর চকোলেট শেষ হয়ে গেছে, এইবারে ছাড়।”
এইটুকু সময়ের মধ্যে কত কিছু পড়ে নিল আদি, মায়ের শিক্ত চোখের ভাষা, মায়ের কোমল কমনীয় শরীরের অদম্য ইচ্ছে, মায়ের বুকের মাঝের তোলপাড়। শুধু একটা অজানা কথা আদি পড়তে পারল না, কেন মা হটাত এই চরম মুহূর্ত থেকে সরে দাঁড়ালো। মায়ের নাকের ওপরে নাক ঘষে মিহি আদুরে কণ্ঠে বলে, “তুমি কি সত্যি চাও আমি যাই?”
ছেলের কথা শুনে ঋতুপর্ণা মুচকি হাসি দিয়ে বলে, “তুই সকাল থেকে বড্ড শয়তানি করছিস।”
আদি উত্তর দেয়, “তোমাকে ছাড়া যে আর কিছু ভাবতে পারছি না।”
ঋতুপর্ণার গলার মধ্যে উফফ করে ওঠে, সকাল থেকে যেভাবে ছেলে ওর মনের সাথে, ওর হৃদয়ের সাথে ওর দেহের সাথে খেলা করে যাচ্ছে তাতে ওর ধৈর্যের বাঁধ খুব শীঘ্র ভেঙ্গে যাবে হয়ত। কিন্তু মা হয়ে ছেলের সাথে সেই সম্পর্ক কি ভাবে স্থাপন করবে। এযে পাপ, কিন্তু পাপী মন কি আর সেই কথা মানতে চায়। অদম্য আদিম মনোভাব দমন করে নেয় বুকের এক গভীর কোনায়।
ঋতুপর্ণা কি করবে, পেটে খিধে মুখে লাজ নিয়ে লাজুক হেসে বলে, “একটু পড়তে বস দেখবি মাথা ঠাণ্ডা হয়ে যাবে।”
আদি উত্তর দেয়, “আর বইয়ের পাতা ফুঁড়ে যদি তুমি সামনে চলে আসো তাহলে...”
ঋতুপর্ণা মিষ্টি হেসে বলে, “আমি ত আর তোকে ছেড়ে কোথাও যাচ্ছি না।”
আদি প্রশ্ন করে, “তাহলে উঠছ কেন, একটু বস না, প্লিস।” একটু থেমে বলে, “নতুন জিন্স গুলো একবার পরে দেখাবে না?”
ঋতুপর্ণা দেখে যে ছেলে নাছোড়বান্দা সেই সাথে ওর মনটাও নাছোড়বান্দা কিন্তু এই ভাবে বসে থাকলে চলবে না। “ইসস কি শয়তান রে তুই। না না আজকে নয় রে। রান্না করতে দেরি হয়ে যাবে। কাল স্কুল থেকে এসে না হয় ওই ড্রেস গুলো একবার পরব।”
আদির চোখের তারা উজ্জ্বল হয়ে যায়, “বেশ বেশ একটা ফটো সেসান হয়ে যাবে তাহলে।”
ঋতুপর্ণার চোখের তারায় ঝিলিক দেখা দেয়। সুভাষ আগে ওর অনেক ছবি তুলেছে কিন্তু অনেকদিন কোন ছবি তোলা হয়নি। কোথাও বেড়াতে যায়নি তাই আর হয়ে ওঠেনি। বাড়িতে বসে ছেলে ওর জিন্স, চাপা টপ পরা ছবি তুলবে ভাবতেই ওর গা শিরশির করে ওঠে। তখন পর্যন্ত দুইজনা দুইজনাকে জড়িয়ে ধরে। ঋতুপর্ণার দুই কোমল হাতের পাতা মেলে ছেলের বুকে চেপে ধরে আর আদি ওর মাকে গভীর আলিঙ্গনে জড়িয়ে।
ঋতুপর্ণা মিহি কণ্ঠে ছেলেকে বলে, “আচ্ছা বাবা মেনে নিলাম। এখন ছাড় রে দুষ্টু ছেলে। আমার অনেক কাজ আছে।”
অগত্যা আদি শেষ পর্যন্ত মাকে আলিঙ্গন পাশ থেকে মুক্তি দেয়। এতক্ষণ ছেলের আলিঙ্গনে বাঁধা থেকে আর ওই বিশাল কঠিন লিঙ্গের ছোঁয়া পেয়ে ওর ঊরুসন্ধি যোনি রসে ভিজে জবজব করছে। প্যানটি না ছাড়লে উপায় নেই, বন্যা বয়ে গেছে দুই ঊরুর মাঝে। আঁচল টা বুকের ওপর থেকে খসে কোলের কাছে দলা হয়ে ছিল। ছেলের আলিঙ্গন পাশ থেকে মুক্তি পেয়েই আগে আঁচল বুকের ওপরে মেলে ধরে। ছেলের ছাতির সাথে ওর স্তন জোড়া পিষে গিয়েছিল। ব্রার মধ্যে বাঁধা পরে দুই স্তনের ছটফটানি তখন পর্যন্ত ঠিক ভাবে থামেনি। স্তনের বোঁটা জোড়া বেশ শক্ত হয়ে রয়েছে। আড় চোখে একবার ছেলের প্যান্টের দিকে তাকিয়ে দেখে। বল্গা হীন লিঙ্গ বারমুডার সামনের দিকে একটা বেশ বড়সড় তাঁবুর মতন উঁচিয়ে রয়েছে। উফফফ একি যন্ত্র ওর ঘরে লুকিয়ে। চোয়াল শক্ত করে নিজের কামনার আগুন আয়ত্তে রাখে। ছেলে খালি গায়ে ওর মুখের দিকে তাকিয়ে। বুঝে গেল নাকি যে ও ছেলের লিঙ্গের দিকে তাকিয়ে রয়েছে।
আদি মাকে ছেড়ে দিয়ে কোলের ওপরে একটা হাত রেখে ওর লিঙ্গের কঠিনতা আড়াল করতে বৃথা চেষ্টা করে। ওর লিঙ্গ ফুঁড়ে বেড়িয়ে পরবে ওর বারমুডা থেকে। আগামী কাল মাকে জিন্স চাপা টপ, কাপ্রি এই রকম সব ছোট পোশাকে দেখতে পাবে। সেই চিন্তায় ওর লিঙ্গ আবার ফুঁসে ওঠে। মায়ের চোখ ঠিক কোথায়? না না, ওর এই সব ইতর চিন্তা ভাবনা করতে নেই। ওর মায়ের মনের মধ্যে বান্ধবী সত্ত্বা ছাড়িয়ে মাতৃ সত্ত্বা ছাপিয়ে গেছে।
আদি কোনোরকমে দুইহাত সামনে এনে, কঠিন উঁচিয়ে থাকা লিঙ্গ [শাক দিয়ে মাছা ঢাকার মতন] আড়াল করে মাকে বলে, “আচ্ছা আমি তাহলে পড়তে যাচ্ছি।” উঠে দাঁড়িয়ে মায়ের কানের কাছে এসে বলে, “তাড়াতাড়ি রান্না বান্না সেরে ফেল।”
ঋতুপর্ণা এক পা পিছিয়ে ছেলেকে জিজ্ঞেস করে, “কেন রে?”
আদি মুচকি হেসে বলে, “তাড়াতাড়ি রান্না শেষ হলেই আবার তোমাকে আদর করতে পারব।”
ঋতুপর্ণা ভুরু কুঁচকে মৃদু বকুনি দিয়ে বলে, “এই শয়তান ছেলে এটা কিন্তু বড্ড বেশি বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। অনেক আদর করা আদর খাওয়া হয়েছে এইবারে পড়তে যা না হলে কালকে ওই জিন্স টপ সব আমি ফেরত দিয়ে দেব।”
মায়ের মৃদু বকুনির মধ্যে স্নেহ মমতার ছোঁয়া দেখে আদি মাথা চুলকে স্মিত হেসে বলে, “আচ্ছা যাচ্ছি।”
কোনরকমে শাড়িটা বাঁকা দেহের সাথে পেঁচিয়ে ধীর পায়ে নিজের ঘরে ঢুকে পরে ঋতুপর্ণা। মা গো, ছেলের প্যান্টের ভেতরে কি লুকিয়ে রেখেছে, শাবল না তাল গাছ। ছেলের বউ সত্যি ভাগ্যবতী হবে, একবার যোনির মধ্যে ঢুকলে কেউ সহজে নামতে চাইবে না। এত বড় আর এত গরম নিষিদ্ধ স্বাদ আস্বাদন করতে কি করতে পারে ঋতুপর্ণা। ঘরের মধ্যে ঢুকে সঙ্গে সঙ্গে বাথরুমে ঢুকে পরে। একটানে শাড়িটা দেহের থেকে খুলে ফেলে। শায়ার ওপর দিয়েই খপ করে ঊরুসন্ধি চেপে ধরে। আয়নায় নিজের দিকে তাকাতে পারছে না কিছুতেই। হাতের মধ্যে ছেলের লিঙ্গের পরশ যেন এখন লেগে রয়েছে। না না, বলতে বলতে প্যান্টি ভিজে গেল, আআআআ... রস গড়িয়ে পড়ছে ওর পেলব থাইয়ের ভেতর দিয়ে। এত রস শুধু মাত্র ছেলের লিঙ্গের ছোঁয়ায়, বিশ্বাস করতে পারছে না। শায়ার দড়িতে টান মেরে শায়া খুলে ফেলে। নিচের দিকে তাকিয়ে দেখে ওর যোনি কেশ গুচ্ছ রসে ভিজে চিপচিপ করছে। আঠালো রস প্যানটির সাথে মাখামাখি হয়ে যোনির সাথে লেপটে গেছে। বাম হাতে ব্লাউজের ওপর দিয়েই খপ করে বাম স্তন মুঠো করে ধরে ফেলে। স্তনের বোঁটা জোড়া ভীষণ ভাবে শক্ত হয়ে গেছে। ব্লাউজ খোলার সময় নেই, হাতের তালু মেলে কাপড়ের ওপর দিয়েই স্তন জোড়া পিষে ধরে। কোন এক বিশাল থাবার মধ্যে ওর এই ভারী নরম স্তন পেষণ খাবার জন্য উদগ্রীব হয়ে ওঠে। ডান হাতের দুই আঙ্গুল দিয়ে প্যানটির ওপর দিয়েই যোনি চেরা ডলতে থাকে।
সুভাষ চলে যাওয়ার পরে ভেবেছিল যদি কোনোদিন কোন কম বয়সী ছেলে কপালে জোটে তাহলে নিজের এই কামতৃষ্ণা মিটিয়ে নেবে। কিন্তু জুটলো একটা মধ্য বয়স্ক কামুক প্রবৃত্তির লোক। প্রদীপ যদিও একটু কামুক প্রবৃত্তির কিন্তু ওর লিঙ্গ বেশি বড় নয় আর ওকে সেই ভাবে যৌন সুখ দিতে পারে না। ওর খুব ইচ্ছে ওর মনের মানুষ ওকে চুম্বনে চুম্বনে ভরিয়ে দেবে, ওর স্তন নিয়ে খেলা করবে ওর সারা শরীর নিয়ে খেলা করবে, যোনি চেটে ওকে চরম সুখের সাগরে ভাসিয়ে দেবে। কিন্তু প্রদীপ সেইসবের দিকে যায় না। একদিক ওদিকে একটু চুমু খাওয়ার পরেই ওর শাড়ি খুলে ফেলে। ব্লাউজ ব্রা কাঁধের ওপরে ঝোলা থাকা অবস্থায় একটু স্তনে চুমু খায়, তারপরে সোজা ওর শায়া উঠিয়ে প্যানটি নামিয়ে এক ধাক্কায় লিঙ্গ ওর যোনির মধ্যে ঢুকিয়ে দেয়। বার কতক সঞ্চালনের পরে কন্ডোমের মধ্যেই বীর্য স্খলন করে ফেলে।
ঋতুপর্ণা চায় ওর মনের মানুষ অনেকক্ষণ ধরে ওকে পিষে ডলে একাকার করে দিক। বারেবারে যেন ওকে চরম সুখের চুড়ায় উঠিয়ে দেয়, গলা ফাটিয়ে কামার্ত চিতকার করতে চায় ঋতুপর্ণা। অজানা এক মানুষের যদি ছেলের মতন বিশাল এক লিঙ্গ হত তাহলে ঋতুপর্ণা ধরা দিত। যোনির ওপর থেকে প্যানটি সরিয়ে ভেজা নরম যোনির মধ্যে দুটো আঙ্গুল ঢুকিয়ে সঞ্চালন শুরু করে দেয়। বুড়ো আঙ্গুল দিয়ে ফুলে ওঠা ভগাঙ্কুর ডলতে থাকে। উফফফ, ওর যোনির নরম দেয়াল বারেবারে ওর দুই আঙ্গুল কামড়ে ধরছে, ইসসস লিঙ্গের স্বাদ কি আর নিজের নরম আঙ্গুল দিয়ে মেটান সম্ভব? বুড়ো আঙ্গুল দিয়ে ফুলে ওঠা ভগাঙ্কুর ডোলে দেয়, ঠিক যেন একটা ছোট্ট শামুক। যোনির পাপড়ি দুটো মাঝে মাঝে কচলে দেয়। একবার শুধু একবার কেউ ওর এই শিক্ত যোনির মধ্যে একটা বিশাল লিঙ্গ ঢুকিয়ে ওকে উথাল পাথাল করে ভালবাসত।
উম্মম... আহহহহ পারছে না আর পারছে না। এই সব ভাবতে ভাবতে প্রচন্ড ঝাঁকুনি দিয়ে দ্বিতীয় বার ঋতুপর্ণার রাগ স্খলন হয়ে যায়। আয়নায় মাথা ঠেকে যায়, ইসসস একি করল ঋতুপর্ণা, শেষ পর্যন্ত ছেলের লিঙ্গ বুকের মধ্যে এঁকে নিয়ে আত্মরতি করল। এযে বড় অন্যায়, অন্যায্য কার্যকলাপ এর ক্ষমা নেই। কিন্তু পাপী মন নিজের চাইতে ছোট কোন যুবকের সাথে একটু ভালোবাসা করতে চায়। হোক না ছেলে, চরম মুহূর্তে না পৌঁছে একটু মিষ্টি, নোনতা, টক ঝাল ভালোবাসার খেলা খেলতেই পারে। প্যানটি খুলে ফেলল। তারপরে সায়া শাড়ি পরে নিজেকে ঠিক ঠাক করে আয়নার দিকে তাকাল। উফফফ ওর চুল অবিন্যাস্ত হয়ে গেছে, চোখের তারায় শিক্ত কামনার আগুনের শেষ রেশ, ঠোঁটে গালে চরম কাম সুখের পরিতৃপ্তির আলোক ছটা।
মা নিজের ঘরে ঢুকে পড়তেই আদি এক দৌড়ে নিজের ঘরে ঢুকে পরে। বারমুডার ভেতরে অনেকক্ষণ ধরে ওর লিঙ্গ দুরন্ত সাপের মতন ফনা তুলে ফুঁসছে। কি ভাবে শান্ত করা যায়, অগত্যা বারমুডা খুলে বিশাল গরম লিঙ্গ হাতের মুঠোর মধ্যে চেপে ধরে। গরম লিঙ্গের ত্বকের সাথে হাতের তালুর ঘর্ষণে আরো বেশি দপদপ করে ফুঁসতে শুরু করে দেয় ওর লিঙ্গ। ডগার চামড়া পেছনের দিকে সরে গিয়ে বড়সড় লাল মাথা বেড়িয়ে পরে। লাল ডগা পূর্ব কামরসে চকচক করছে। হাতের তালুর ঘর্ষণে আগুনের ফুলকি ছুটে যায়। উম্মম আহহহহ আর পারছে না। একটু হলেই ওর মা ওর এই বিশাল গরম লিঙ্গের চারপাশে আঙ্গুল পেঁচিয়ে ধরে ফেলত। নরম হাতের তালুর নীচে চাপা পরে ওর অণ্ডকোষে আগে থেকেই বীর্যের ঝড় উঠে গিয়েছিল। তালুর চাপ সৃষ্টি করে লিঙ্গের চারপাশে কিন্তু তাতে কি আর শিক্ত যোনির কামড় অনুভব করা যায়। দুধ দিয়ে ঘোলের স্বাদ মেটানো ছাড়া আর উপায় নেই ওর কাছে। তাই হাতের মধ্যে একটু জেল লাগিয়ে প্রচণ্ড বেগে হস্ত মৈথুন করতে শুরু করে দেয়।
“ইসসস, আহহহহ ঋতু ঋতু, আমার মিষ্টি ঋতু, আমার সোনা মা, তোমাকে এখুনি চাই, তোমার ওই মিষ্টি নরম দেহ শুধু মাত্র আমার।” সোফায় যখন বসেছিল তখন মায়ের ঊরু জোড়ায় কাঁপুনি দেখা দিয়েছিল সেটা ওর চোখ এরায়নি। তবে কি ওর মা ওর লিঙ্গের ওপরে হাত চেপে ধরে নিজের রাগ স্খলন করছিল? না না, ওর মা অনেক ভালো কিন্তু ছেলের মস্তিস্ক ইতর। গরম ফুটন্ত বীর্য লিঙ্গের শিরা বেয়ে মাথার কাছে চলে আসে। শক্ত করে লিঙ্গের গোড়া চেপে ধরে, ভীষণ ভাবে কাঁপতে শুরু করে ওর লিঙ্গ, এখুনি যেন ফেটে যাবে। চিড়িক... উফফফ... না... একি... আহহহহ ভলকে ভলকে মোটা দড়ির মতন বীর্য ওর লিঙ্গের মাথা থেকে ছিটকে বেড়িয়ে এলো। সারা দেহ ভীষণ ভাবে কাঁপছে।
একি করল আদিত্য, শেষ পর্যন্ত নিজের গর্ভ ধারিণী মাকে নিজের কামনার সাধন বানিয়ে নিল। চায়নি না চেয়েছে, কিছুই ভাবতে পারছে আদির অখম মস্তিস্ক। কলেজে গিয়ে একটা সুন্দরী মেয়েকে প্রেম করবে সেটাই চেয়েছিল। তনিমার সাথে প্রেম করেওছিল সেই এক কথা ভেবে। কিন্তু তনিমা ওর মায়ের মতন অতীব লাস্যময়ী রূপসী নয়। দিনে রাতে, সকাল সন্ধ্যে শুধু ভাবত ওর প্রেমিকা ওর মায়ের মতন মিষ্টি দেখতে হবে, ওর মায়ের মতন নিচের ঠোঁটের নীচে একটা তিল হবে, মায়ের মতন আয়ত কাজল কালো বড় বড় চোখ হবে, মায়ের মতন নরম শরীর হবে... আরো কতকি ভেবেছিল। তনিমার দেহ অনেকটা মায়ের মতন হলেও মায়ের মতন সুন্দরী মুখশ্রী নয়, মায়ের মতন লাস্যময়ী নয়। শেষ পর্যন্ত কবে যে মাকে মনের মধ্যে এঁকে নিয়ে তনিমার সাথে সঙ্গম করতে শুরু করে দেয় সেটা আর খেয়াল নেই। তবে মাকে নিজের ভোগের কামিনী বস্তু হিসাবে চায় না। বুকের মধ্যে পাপ বোধের সাথে সাথে মায়ের সাথে প্রেম করার এক অদম্য ইতর মনোভাব জেগে ওঠে। বিবেকের কাছে মস্তিস্কের এই ভালোবাসার মনোভাব হেরে যায়। একা মা, একা ছেলে, মায়ের এই শূন্যতা শুধু মাত্র একটু ভালোবাসা দিয়ে ভরিয়ে দেবে। মাও ওর এই ডাকে ইতিমধ্যে সারা দিয়েছে তবে জানে এর বেশি মাকে আর কাছে পাওয়া যাবে না। মাথা নিচু করে দেয়াল ধরে দাঁড়িয়ে থাকে আদিত্য সান্যাল। মাকে নিজের তীব্র বাসনা তৃপ্তের ভোগ্য বস্তু হিসাবে দেখতে চায় না, শুধু মাত্র ভীষণ মিষ্টি ভালোবাসায় ভরিয়ে দিতে চায়। মায়ের সাথে একটু ঘন ভালোবাসার খেলা কি বৈধ না অবৈধ, জানা নেই ওর। কিছুতেই নিজেকে আয়নার সামনে দাঁড় করাতে পারে না। ওর শরীর মন অবশ হয়ে গেছে। ধ্যাত একি কামুক মন ওর, ছি ছি।
বারমুডার ওপরে একদলা বীর্য পরে ভিজে গেছে। কাপবোর্ড থেকে অন্য একটা বারমুডা বের করে পরে নিল। বই পড়তে গেলে বইয়ের পাতা থেকে মায়ের মুখচ্ছবি ভেসে উঠবে। মাকে কিছুতেই মাথা থেকে সরানো যাচ্ছে না। ঘরে মৃদু আলো জ্বালিয়ে পড়ার টেবিলে টেবিল ল্যাম্প জ্বালিয়ে অঙ্ক করতে বসে গেল।
ঋতুপর্ণা শাড়ি পরে নিজেকে ঠিক করে ঘর ছেড়ে বেড়িয়ে এলো। ছেলের ঘরে উঁকি মেরে দেখে ছেলে পড়তে বসে গেছে। একটু শান্তির শীতল মলয় ওর বুকের মধ্যে বয়ে যায়। যাক ছেলে ওর খুব ভালো, শুধু মাত্র মাঝে মাঝে শয়তানি বুদ্ধি চাগিয়ে ওঠে। কি আর করা যাবে, একটু লজ্জা পেয়ে যায়। ছেলের সাথে বান্ধবীর খেলা খেলতে নিজেই যে সম্মতি দিয়েছিল। আগামী কাল আবার জিন্স পরে ছেলের সামনে ফটো সেসান করবে। ইসস, ভাবতেই শরীর শিরশির করে ওঠে। কালকের কথা কালকে ভাবা যাবে।
ঋতুপর্ণা ছেলেকে জিজ্ঞেস করে, “রাতে কি রুটি না ভাত?”
মায়ের মিষ্টি মধুর গলা শুনে ঘাড় ঘুরিয়ে তাকায়। দরজায় মা মিষ্টি হাসি হাসি মুখ নিয়ে দাঁড়িয়ে। মায়ের চোখের দিকে ভালো ভাবে তাকিয়ে বুঝতে চেষ্টা করে, ওর মা এতক্ষণ ঘরের ভেতরে কি করছিল? ইসস ছি আবার কি সব উলটো পাল্টা ভাবনা চিন্তা।
আদি স্মিত হেসে মাকে উত্তর দেয়, “রুটির জন্য আটা মাখতে হবে তার চেয়ে ভালো ভাত বানিয়ে দাও।”
ঋতুপর্ণা মিষ্টি হেসে বলে, “তুই যা চাইবি তাই খেতে দেব।”
মুচকি হেসে ভুরু নাচিয়ে মাকে বলে, “যা চাইব তাই খেতে দেবে? সত্যি বলছ?” ইসস ছি ছি আবার সেই ইতর মনোভাব, ওর মা ওকে খাবারের কথা জিজ্ঞেস করেছে আর আদি শুধু মায়ের দেহের স্বাদের কথা চিন্তা করে যাচ্ছে। আলতো মাথা ঝাঁকিয়ে মাকে উত্তর দেয়, “রুটির জন্য অত কষ্ট করতে হবে না। ডাল ভাত আলু সেদ্ধ বানিয়ে দাও তাহলেই হবে।”
অন্য লোকে হলে এতক্ষণে সেই লোকের মাথা ফাটিয়ে দিত ঋতুপর্ণা কিন্তু ছেলে ডাল ভাত খেতে চেয়েছে। “আচ্ছা তাই রান্না করে দিচ্ছি। এবারে মন দিয়ে পড়াশুনা কর। পুজোর পরেই তোর সেমেস্টার এক্সাম। এইবারে একটু ভালো মার্কস নিয়ে বাবা, না হলে ক্যাম্পাসে কি করে পাবি?”
মায়ের উদ্বিগ্ন কণ্ঠ স্বর শুনে আদির মনোভাব পালটে যায়, “না না, তুমি চিন্তা কর না, ভালো জিপিএ হবে।”
রাতে খেতে বসে শুধু মাত্র পড়াশুনা আর কাজের কথা ছাড়া বেশি কিছুই ওদের মধ্যে হয় না। খেতে বসেও মায়ের দিকে ভালো ভাবে তাকাতে পারে না আদি। ঋতুপর্ণা ছেলের দিকে তাকালেই মনে হয় ছেলে নয়, তাই আলতো মাথা ঝাঁকিয়ে অদম্য মনোভাব দুর করে তাড়িয়ে খাবারের প্রতি মনোনিবেশ করে।  
[Image: 20210115-150253.jpg]
[+] 3 users Like pinuram's post
Like Reply
#20
পর্ব পাঁচ
গত রাতের ছেলের সাথে এক অন্তরঙ্গ মুহূর্তে প্রায় নিজেকে হারিয়ে ফেলেছিল। বিবেক শেষ মুহূর্তে জিতে যায় না হলে মা আর ছেলের মাঝের সম্পর্কের যে অলঙ্ঘনীয় গন্ডি আঁকা সেটা হয়ত ভেঙ্গে পড়ত। রাতে একা একা বিছানায় শুয়ে অনেকক্ষণ এই নিয়ে চিন্তাভাবনা করেছিল। কি ভাবে ছেলের শূন্য বুক ভরানো যায়। যতক্ষণ ওদের এই বন্ধুত্তের ছলনার খেলা একটা নির্দিষ্ট গন্ডির মধ্যে আবদ্ধ থাকবে ততদিন এই খেলা খেলা যেতেই পারে। নিজেকে একটু সংযত রাখতে হবে সেই সাথে ছেলেকেও। অবশ্য ছেলে নিশ্চয় সেটা বোঝে না হলে গতকাল ওর ঠোঁট আর ছেলের ঠোঁটের মাঝের দুরত্ত তিলসমান ছিল কিন্তু তাও ছেলে নিজের গণ্ডি উলঙ্ঘন না করে শুধু মাত্র ওর ঠোঁটের পাশেই চুমু খেয়েছে। যদিও ছেলে ওর হাত নিজের ঊরুসন্ধির ওপরে জোর করে চেপে ধরেছিল কিন্তু সেটা নিছক এক আবেগঘন মুহূর্ত ভেবে মন থেকে মুছে ফেলে।

খাওয়ার পরে রাতের বেলা অনেকক্ষণ পড়াশুনা করেছিল আদি। মায়ের শেষ বাক্য, ঠিক ভাবে পড়াশুনা করতে হবে। যদিও বাবা ওর পড়ার অধিকাংশ খরচ দেয় কিন্তু বিগত দশ বছর ধরে মা ওর সব কিছু। স্কুলে নাচের ক্লাস করে, বাড়িতে নাচের ক্লাস করে তিল তিল করে টাকা জমিয়ে ওর আবদার মেটায়। বাবা থাকাকালীন ওরা আর্থিক দিক থেকে বেশ স্বচ্ছল ছিল কিন্তু মা ওকে এই অস্বচ্ছলতা কোনদিনের জন্য বুঝতে দেয়নি। এইবারে নিজের পায়ে দাঁড়াতে হবে, কলেজ শেষ করেই একটা ভালো চাকরি যোগাড় করতে হবে। যদি ওর চাকরি কোলকাতার বাইরে হয় তাহলে মাকে নিয়ে সেই জায়গায় চলে যাবে। ছোট বেলা থেকে মাকে কাছে পায়নি, বিগত তিন বছরে মাকে যতটুকু কাছে পেয়েছে সেই সময়টুকু মায়ের আঁচলের তলায় ঘুরঘুর করে গেছে। মাকে ভালবাসতে বাসতে কখন যে ওর মনের মধ্যে মায়ের প্রতি এক অন্য আশক্তি জন্মে যায় সেটা নিজেই টের পায়নি। অনেক রাতে ঘুমিয়েছিল আদি। কাউচের ওপরের ঘটনার চিন্তা করছিল একা একা জেগে। এটা কি ঠিক হল, মাকে জড়িয়ে ধরা, চুমু খাওয়া একটু আদর করা এটা করা যেতে পারে কিন্তু মায়ের হাত চেপে ধরে একদম নিজের উত্থিত কঠিন লিঙ্গের ওপরে চেপে ধরা। এটা কি ধর্ম সম্মত কার্যকলাপ।
রাতের বেলা একটা গোলাপি স্লিপ পরে ঘুমিয়েছিল ঋতুপর্ণা। অন্যদিন ভোরের বেলা উঠে কোমরে একটা রেপার জড়িয়ে কাজে নেমে পরে। কিন্তু বাথরুমে ঢুকে মুচকি হেসে ফেলে। গত কালকেও যে কারনে সকালে উঠে স্নান সেরেছিল ঠিক সেই কারনে স্লিপ খুলে স্নান সেরে ফেলে। আজ আর আকাশে মেঘ নেই। মেঘ মুক্ত নির্মল আকাশে নবীন ঊষা ঘরের দেয়ালে মিষ্টি রোদের বন্যা বইয়ে দিয়েছে। অমলিন সেই ঊষার কিরণ গায়ে মেখে, শাওয়ার চালিয়ে স্নান সেরে ফেলে ঋতুপর্ণা। গত রাতের অদম্য তৃষ্ণাকে কিছুতেই বুকের মধ্যে ছাপিয়ে উঠতে দেয় না। একটু মিষ্টি খেলা ভালো কিন্তু তার সাথে একটা গন্ডি থাকা ভালো। স্নান সেরে তোয়ালে জড়িয়ে কাপ বোর্ড থেকে শাড়ি কাপড় বের করে। অন্তর্বাস গুলো ঘাঁটতে ঘাঁটতে একটা হাল্কা নীল রঙের ব্রা প্যানটি বের করে। সুতির প্যানটি বেশ চাপা আর ব্রাটাও বেশ চাপা। ফুলদানীর মতন মনোরম দেহ থেকে তোয়ালে সরিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে নিজের দিকে তাকায়। বয়সের ভারে পেটের কাছে মেদ জমে একটু ফুলে গেছে, ভারী স্তন জোড়া একটু নিচের দিকে হলেও সুউন্নত বলা চলে। তোয়ালে দিয়ে ঊরুসন্ধি আলতো করে মুছে নেয়। ওর যোনি বেশ ফোলা আর নরম, বাইরের পাপড়ি দুটো বেশ নরম আর ফুলো ফুলো। অনেকদিন যোনির চারপাশে জমে ওঠা কেশ গুচ্ছ ভালো করে ছাঁটা হয়নি। কালো ঘন কোঁকড়ানো কেশ গুচ্ছ পশমের মতন নরম। ভিজে থাকা রোম গুচ্ছ তোয়ালে বুলিয়ে মুছে দেয়। তোয়ালে দিয়ে যোনির চারপাশ মোছার সময়ে আলতো করে একটা আঙ্গুল যোনি চেরা ভেদ করে ঢুকিয়ে দেয়। ভেতরের নরম শিক্ত পাপড়ি জোড়া ভেদ করে তপ্ত গোলাপি পিচ্ছিল গুহার মধ্যে ঢুকে যায়। ওর যোনির কামড় এখন সেই ভাবে শিথিল হয়ে যায়নি। ভাবতেই লাজুক এক হাসি খেলে যায় ওর মুখমন্ডলে। এই আটত্রিশ বছর বয়সেও এই দেহ ধরে রেখেছে দেখে ওর স্কুলের প্রতিটি পুরুষের নজর ওর দিকে আর মেয়েদের হিংসে হয় ওকে দেখে। লাজুক হেসে ব্রা প্যানটি পরে একটু ঘুরে দাঁড়িয়ে নিজেকে জরিপ করে নেয়। কচি থেকে বুড়ো সব বয়সের পুরুষ শুধু ওর দেহ দেখেই ওর সান্নিধ্য আকাঙ্খা করে। একটা নরম আকাশী রঙের শাড়ি পরে তার সাথে গাড় নীল রঙের ব্লাউজ। কুঁচিটা অন্যদিনের মতন নাভির বেশ নীচে পরে। শক্ত করে শায়া পরার ফলে ওর পেটের মেদ একটু উপচে বেড়িয়ে আসে, তাতে ওর পেটের আর নাভির চারপাশের তীব্র মাধুর্য অসামান্য ভাবে বেড়ে ওঠে। তোয়ালে দিয়ে মাথার চুল পেঁচিয়ে একটা চুড় বেঁধে নেয়। এই লম্বা কালো ঘন রেশমি চুল শুকানো অনেক হ্যাপা। শেষ পরিচর্যা করার সময়ে হেয়ার ড্রাইয়ার দিয়ে চুল শুকিয়ে নেবে।
ঘড়ি দেখে, ছটা বাজে, এইবারে ছেলেকে উঠিয়ে দিতে হবে। গতকাল জিমে যায়নি, কি যে করে না, বড্ড অলস হয়ে যাচ্ছে দিনে দিনে। গুনগুন করে গান গাইতে গাইতে ছেলের ঘরের দরজা খুলে ঢুকে পরে। প্রথমেই চোখ যায় বিছানায়। বিশাল পেশী বহুল একটা যুবকের শরীর গভীর ঘুমে নরম বিছানার ওপরে পরে রয়েছে। ইসস, ঘুমিয়ে রয়েছে দেখো, যেন ভাজা মাছ উল্টে খেতে জানে না। চোখ খুললেই ওকে আবার অগ্নি দগ্ধ করে তুলবে। টেবিলের ওপরে বই খাতা ছড়ানো, কতবার বলা হয় পড়াশুনার পরে একটু বই খাতা গুছিয়ে রাখবি কিন্তু শুনলে ত। বিছানার পাশে গিয়ে ছেলের গায়ে হাত দিয়ে আলতো ঝাঁকিয়ে মৃদু কণ্ঠে ডাক দেয়। ছেলে উম আহহ করে আবার পাশ ফিরে শুয়ে পরে।
ঋতুপর্ণা ছেলের পাশে বসে অবিন্যস্ত চুলে নরম সরু আঙ্গুল ডুবিয়ে বিলি কেটে মিষ্টি করে ডাক দেয়, “ওঠ বাবা, সকাল হয়ে গেছে।”
ছেলে চোখ না খুলেই ওর দিকে ফিরে কোলের ওপরে মাথা গুঁজে কুইকুই করে ওঠে, “আর একটু ঘুমাতে দাও না। সবে ত ছটা বাজে... আর পাঁচ মিনিট...”
সেই ছোট বেলা থেকে ছেলের আবদার। ঘুম ভাঙ্গাতে গেলেই ওর কোলে মাথা রেখে পাঁচ মিনিট একটু আদর খাবে তারপরে চোখ খুলবে। ঘুম ভরা চোখে বন্ধ অবস্থায় ওর ছেলে ওর কোলে মাথা ঘষে দেয়। শাড়ি ভেদ করে ছেলের মাথার ঘষা ওর ঊরু জোড়ার ওপরে অনুভব করে। ছেলেটা সত্যি পাগল, অল্প হেসে ফেলে ঋতুপর্ণা। ছেলের নাক মুখ ওর পেটের খুব কাছে। ছেলের তপ্ত শ্বাস ওর নাভি তলপেটের ওপরে বয়ে চলে। সদ্য স্নাত শীতল দেহে কিঞ্চিত উত্তাপের সঞ্চার হয় সঙ্গে সঙ্গে মাতৃ স্নেহ সোচ্চার হয়ে ওঠে। ছেলের চুলে আঙ্গুল ডুবিয়ে আদর করে বিলি কেটে দেয় আর ঘুমন্ত ছেলের মুখের দিকে তাকিয়ে বড় ভালো লাগে।
ঋতুপর্ণা দ্বিতীয় বার ছেলেকে ডাকে, “এইবারে উঠে পর বাবা। গতকাল কিন্তু জিমে যাসনি।”
আদি আরেকবার মায়ের কোলে, ঊরুর মাঝে মাথা গুঁজে কুইকুই করে অনুরোধ করে, “উফফফ একটু মায়ের কোলে শান্তিতে শুতেও দেবে না।” বলেই ঈগলের ডানার মতন দুই বলিষ্ঠ বাহু দিয়ে মায়ের কোমর জড়িয়ে ধরে।
কোমর জড়াতে গিয়ে ছেলের হাত ওর ঋতুপর্ণা হেসে ফেলে, “বড় ইচ্ছে করে তোকে আবার কোলে করে ঘুম পাড়াতে কিন্তু তুই কি আর সেই ছটোটি আছিস নাকি? এখন তুই এত বড় হয়ে গেছিস যে আমাকেই কোলে তুলতে পারবি।” বলার পরেই মনে হয় একি বলে ফেলল।
মায়ের মিষ্টি গলা আদির ঘুমের ভীষণ নেশা কাটিয়ে দেয়। আদি কোনোরকমে চোখ মেলে মায়ের মুখের দিকে তাকায়। সদ্য স্নাত মায়ের গা থেকে ভুরভুর করে সাবান জেলের মিষ্টি গন্ধের সাথে সাথে মায়ের গায়ের গন্ধ পায়। ওর নাক গাল মায়ের নরম পেট ছুঁয়ে। গালের নীচে মায়ের মোটা নরম ঊরু জোড়া। মায়ের কোমর জড়িয়ে পেলব ঊরু জোড়ার উপরে নাক মুখ ঘষে দেয়। উফফ সকাল সকাল মায়ের শরীরের নরম মিষ্টি ছোঁয়া পেয়ে আদির চোখ আরো বেশি করে বুজে আসে। সারা রাত থলিতে পেচ্ছাপ জমে ছিল, এমনিতেই ওর লিঙ্গ প্রকান্ড আকার ধারন করেছিল, তারপরে সকাল সকাল মায়ের মোহময়ী দেহের পরশে ওর লিঙ্গ ফেটে পরার যোগাড় হয়ে যায়। মায়ের ঊরুর ওপরে নাক মুখ গুঁজে ঘষে দেয় আর ওর মাথা মায়ের নরম পেটের ওপরে মাথা ঘষে যায়।
ঘুম জড়ানো গলায় মাকে বলে, “উম্ম মা, প্লিস একটু এইভাবে শুয়ে থাকতে দাও।”
ইসসস ছেলেটা সকাল সকাল কি যে করছে না। এই মাত্র স্নান সেরে এলো আর ছেলের পাশে বসতেই এত গভীর ভাবে জড়িয়ে ধরল যে আর কিছু বলতে পারছে না। ঘুমন্ত ছেলের আদরের ফলে কামশিক্ততার বদলে মায়া হয় ওর ওপরে।
ঋতুপর্ণা জিজ্ঞেস করে, “কত রাত জেগেছিলি রে?”
মায়ের পেটের মধ্যে মুখ গুজেই আদি উত্তর দেয়, “হবে এই দেড়টা দুটো।”
ঋতুপর্ণা ছেলের কান মিষ্টি করে টেনে ধরে বলে, “রাত জাগার চেয়ে সকাল সকাল উঠে পড়াশুনা করা ভালো।”
উফফ কি যে করে না মা, সকাল সকাল পড়াশুনা নিয়ে বসে পড়ল। কি সুন্দর মায়ের মিষ্টি শরীরের আনন্দ নিচ্ছিল, এক ধাক্কায় সব ভেস্তে দিল। আদি মায়ের কোমর ছেড়ে মাথা উঠিয়ে বলে, “প্লিস মা, সকাল সকাল শুরু হয়ে যেও না। সকালে উঠে আমার দ্বারা পড়াশুনা হয় না। বড় হলে সব ছেলে মেয়েরাই রাত জেগেই পড়াশুনা করে।”
ঋতুপর্ণা ছেলের পাশ থেকে উঠে দাঁড়িয়ে কিঞ্চিত মাতৃ সুলভ গম্ভির কণ্ঠে বলে, “সে বুঝলাম কিন্তু শরীরের দিকেও তাকাতে হবে ত নাকি? দুই মাস আগেই রাত জেগে শরীর খারাপ করেছিলি মনে নেই।”
তখন বর্ষা কাল ছিল, কলেজে পরীক্ষা ছিল, সেদিন বৃষ্টিতে ভিজে এসে রাত জেগে পড়াশুনা করেছিল আর পরেরদিন জ্বর, ভীষণ জ্বর মাথা উঠাতে পারছিল না। পরীক্ষা দেওয়া আর হয়নি। মাকে যত বলে যে বেশি কিছু হয়নি কিন্তু মায়ের মন কি আর মানে। মা স্কুল ছুটি নিয়ে ওর পাশেই ছিল দুদিন।
নাক কুঁচকে কান ধরে মায়ের সামনে মুচকি হেসে বলে, “আচ্ছা মা জননী আর রাত জাগব না।” তারপরে বিছানা ছেড়ে উঠে মায়ের কাছে আবদার করে, “আজকে আর ব্রেড টোস্ট খাবো না অন্য কিছু বানাও।”
ঋতুপর্ণা হেসে উত্তর দেয়, “আচ্ছা পোহা বানিয়ে দেব। নে নে কফি খেয়ে জিম যা।”
আদি হাত মুখ ধুয়ে ট্রাক সুট পরে রান্না ঘরে ঢুকে পরে। মা ততক্ষণে ওর জন্য কফি বানিয়ে তৈরি। ওর আবদার মতন পোহা বানাতে শুরু করে দিয়েছে।
সকাল টা খুব দ্রুত কেটে যায়। আদি বেড়িয়ে যেতেই, কাজে লেগে পরে। কাজের লোক আসার আগে বিছানা গুলো ঠিক করতে হবে। ছেলে নিজের বিছানা পর্যন্ত উঠায় না এত শয়তান। ছেলের কাপ বোর্ড খুঁজে খুঁজে নোংরা জামা কাপড় বের করা। গত কাল যে জামা প্যান্ট পরে গিয়েছিল সেটা বৃষ্টিতে ভিজে গিয়েছিল। সেই সব একসাথে করে অয়াশিং মেশিনে ঢুকিয়ে দিল। গতকাল অয়াশিং মেশিন চালানো হয়নি, তাই অয়াশিং মেশিন চালিয়ে দিল। কাজের মেয়ে নিতা চলে আসে। কাজের লোক ঝড়ের বেগে কাজ সেরে চলে যায়। আদি জিম থেকে এসে স্নান সেরে ফেলে। ততক্ষণে ওদের কাজের লোক এসে কাজ সেরে চলে যায়। আদি স্নান করে আসার পরে দুইজনে খাবারের টেবিলে বসে খাওয়া দাওয়া সেরে ফেলে। আদি খাওয়া সেরে নিজের ঘরে ঢুকে জামা কাপড় পরে তৈরি হয়ে নেয়।
খাওয়ার পরে ঋতুপর্ণাও নিজের ঘরে ঢুকে স্কুল যাওয়ার জন্য তৈরি হয়ে নেয়। ঋতুপর্ণার বেশ কয়েকটা চাপা ধরনের কামিজ আছে, যার পিঠ আর বুকের দিকে বেশ খোলা। ইচ্ছে করেই সেদিন একটা হলদে রঙের চাপা কামিজ আর লেগিন্স পরে। ছোট হাতা থেকে ওর মসৃণ রোমহীন বাহু জোড়া উন্মুক্ত, বুকের দিকে একটু গভীর কাটা, যার ফলে ওর স্তনের ভাঁজ বেশ কিছুটা উপচে বেড়িয়ে আসে। পিঠের দিকে লম্বা চেন লাগানো। ওড়নাটা দিয়ে বুক না ঢেকে কাঁধের একপাশে ঝুলিয়ে নেয়। কামিজের রঙের সাথে মিলিয়ে কপালে হলদে টিপ, কানে বড় বড় হলদে রঙের বাহারি কানের দুল, ঠোঁটে হাল্কা গোলাপি লিপস্টিক। চোখের কোনে কাজল পরা ওর নিয়মিত পরিচর্যার মধ্যেই পরে।
মাকে এই বেশে দেখে আদির খুব ভালো লাগে। মায়ের দিক থেকে কিছুতেই চোখ ফেরাতে পারে না আদি।
কাছে এসে মায়ের গালে আলতো ঠোঁট ছুঁইয়ে আদর করে বলে, “তুমি এত সুন্দর কেন গো?”
ছেলের গালে হাত রেখে সরিয়ে দিয়ে মুচকি হেসে ঋতুপর্ণা উত্তর দেয়, “সব ছেলের কাছে তার মায়ের সুন্দর।”
আদি মায়ের নাকের ওপরে প্রেমিকার মতন তর্জনী ছুঁইয়ে বলে, “কিন্তু তুমি যে অনন্যা, অপরুপা।”
উফফ ছেলের আদিখ্যেতা দেখ, ঋতুপর্ণার কান ঈষৎ লাল হয়ে যায় লজ্জায়। ছেলের চোখে প্রেমের আগুনের বন্যা। ওকে গিলে খাচ্ছে না যদিও কিন্তু এ এক ভিন্ন ভালোলাগার প্রতিক। লাজুক হেসে ছেলের বাজু ধরে বলে, “আমাকে একটু স্কুলে ছেড়ে দে তাহলে।”
আদি নেচে ওঠে, “সে আর বলতে।”
ঋতুপর্ণা কাঁধে ব্যাগ ঝুলিয়ে বাড়ির চাবি নিয়ে বেড়িয়ে পরে ছেলের সাথে। একটা পাগলা ছেলে হয়েছে বটে, একটু ফাঁক পেলেই মাকে অস্থির করে তোলে। হাতে সময় থাকলে গাড়িতে করে মাকে স্কুলে ছেড়ে দিয়ে তারপরে আদি বাসে করে কলেজে চলে যায়। দুইজনে একসাথেই বের হয়। গাড়িতে উঠে কিছুতেই আর মায়ের দিক থেকে চোখ ফেরাতে পারে না আদি। মায়ের স্কুলের সামনের পারকিঙ্গে গাড়ি দাঁড় করিয়ে দেয়।
ঋতুপর্ণা গাড়ি থেকে নামতেই ওর এক সহকর্মীনি, তিস্তা কাছে এসে ওকে বলে, “কি গো আজ ছেলের সাথে এলে?”
ত্রিশ, পঁয়ত্রিশ পেরিয়ে গেলেই বাঙ্গালী মেয়েরা একটু মুটিয়ে কাকিমা, মাসিমা গোচের হয়ে যায়। একটা দুটো বাচ্চার মা হয়ে শারীরিক গঠন বিগড়ে যায়। কিন্তু ঋতুপর্ণার দেহের গঠন অনন্যা, আটত্রিশেও রূপসী আর মনমোহক রূপের অধিকারিণী। তাই বেশি বয়সের সহকর্মীনিরা একটু হিংসে করে তবে কম বয়সের সহকর্মীনিদের সাথে ওর ভালো বন্ধুত্ত। তিস্তার বেশি বয়স নয়, সবে পঁচিশ, জুনিয়ার সেক্সানে ইংরাজি পড়ায়। গায়ের রঙ চাপা হলেও দেখতে বেশ সুন্দরী, লালস্যময়ি বলা যেতে পারে। ওর শরীরের বিশেষ দ্রষ্টব্য অঙ্গ ওর দুই বড় বড় থলথলে পাছা, হাঁটার সময়ে দুইপাশে দুই বলের মতন দুলতে থাকে। স্কুলে অনেকেই ওকে টিটকিরি মারে, পেছনে কি বাস্কেট বল লাগিয়ে এনেছে নাকি? তিস্তার সাথে ঋতুপর্ণার বেশ ভালো সম্পর্ক।
আদি মায়ের হয়ে মুচকি হেসে উত্তর দেয়, “ইসস একা একা ছাড়লে যদি কেউ চুরি করে নিয়ে যায় তাই সাথে নিয়ে এলাম।”
তিস্তা চোখ পাকিয়ে নিচের ঠোঁট দাঁতে চেপে বাঁকা হাসি দিয়ে আদিকে বলে, “উফফ তোমার ছেলে পারেও বটে, ঋতুপর্ণাদি।”
ছেলের কথা শুনে ঋতুপর্ণা একটু লজ্জা পেয়ে ছেলেকে মৃদু বকুনি দিয়ে বলে, “যা তোর কলেজের দেরি হয়ে যাবে।”
আদি মুখ ভার করে এমন ভাব দেখায় যেন আর ছাড়তেই চায় না। ছেলের এই ভাব্ব্যাক্তি দেখে ঋতুপর্ণার কানে গালে রক্তিমাভা দেখা দেয়। ছেলেটাও বড্ড দুষ্টু, সবার সামনেই একি করতে চলেছে। চাপা উত্তেজনায় ছেলের দিকে আয়ত কাজল কালো চোখে তাকিয়ে ইশারায় বলে চুপ থাকতে।
তিস্তা ওর কানেকানে বলে, “তোমার ছেলে দিনে দিনে বড্ড হ্যান্ডসাম হয়ে যাচ্ছে। আচ্ছা ওর কি কোন গার্ল ফ্রেন্ড আছে নাকি?”
কথাটা আদির কানে যায়নি তাহলে আর রক্ষে থাকত না। ঋতুপর্ণা মৃদু ধমক দেয় তিস্তাকে, “কি যে বলিস না তুই? যা আমার ছেলে তোর চেয়ে অনেক ছোট।”
আদি মায়ের ঠোঁটের কাছে তর্জনী নিয়ে একটা চেপে ধরে। ঋতুপর্ণা চাপা উত্তেজনায় কেঁপে ওঠে, সবার সামনে একি করছে ওর ছেলে। ওর বুক দুরদুর করে কেঁপে ওঠে। সর্ব সমক্ষে এইভাবে ওর মান সন্মান নিয়ে ছিনিমিনি খেলবে নাকি। আদি একটু খানি মায়ের ঠোঁটের পাশে চেপে বুলিয়ে মুচকি হেসে বলে, “এইখানে কফি লেগেছিল।”
ঋতুপর্ণা আলতো মাথা নাড়ায়, দুষ্টু ছেলে সত্যি একেবারে পাগল হয়ে গেছে। ওর বুঝতে বাকি থাকে না কেন ওর ছেলে ওর ঠোঁট ছুঁয়েছে। বাড়িতে হলে এইভাবে ছুঁতে দিত না, কিন্তু এইখানে ছেলেকে বকাঝকা করতে পারবে না। সেই সুযোগে একটা আছিলায় কলেজে যাবার আগে একবার ওর নরম অধর ছুঁয়ে নিল। চোখ পাকিয়ে স্মিত লাজুক হেসে ছেলেকে বলে, “আচ্ছা বাবা, এইবারে যা।”
আদি চলে যায়। সকালে দিকে স্কুলে ঋতুপর্ণার লাইব্রেরির কাজ। লাইব্রেরিতে ঢুকে নিজের কাজে মনোযোগ দেয়। একটু পরেই তিস্তা ওর পাশে এসে বসে। তিস্তাকে এই ভাবে ওর পাশে এসে বসতে দেখে ঋতুপর্ণা একটু অবাক হয়ে যায়।
ঋতুপর্ণা তিস্তাকে জিজ্ঞেস করে, “কি ব্যাপার রে তোর ক্লাস নেই?”
তিস্তা ওর পাশ ঘেঁসে কানেকানে বলে, “এই ঋতুপর্ণাদি প্লিস বল না, তোমার ছেলের কোন গার্ল ফ্রেন্ড আছে নাকি?”
ঋতুপর্ণা নিজেই ছেলের গার্ল ফ্রেন্ড হতে চায় কিন্তু সেই অদম্য ইচ্ছেটা কোনোদিন সফল হবে না। আর এই মেয়েটার মাথা কি খারাপ হয়ে গেল নাকি? অবাক কণ্ঠে তিস্তাকে জিজ্ঞেস করে, “কেন রে কৌশিকের কি হল?”
কৌশিক, তিস্তার দুই বছরের বয়ফ্রেন্ড। উত্তরে তিস্তা নাক কুঁচকে বলে, “বড্ড ইচ্ছে করছে তোমার ছেলের মতন একজন হ্যান্ডাসামের সাথে একটু পেরেম করি।”
ঋতুপর্ণা নাক কুঁচকে হেসে দেয় তিস্তার কথা শুনে, এই ইচ্ছেটাও ওর মনের গভীরে বিদ্যমান। কিন্তু সফল হয়নি, সেই আশা মেটাতে সক্ষম হয়নি। তিস্তার গাল টিপে আদর করে বলে, “ইসস মেয়ের শখ দেখ। আমার ছেলে বড় মেয়েদের দিকে দেখে না একদম। তাও আবার মায়ের কলিগ হলে ত একদম নয়।”
লাইব্রেরি ফাঁকাই ছিল। তিস্তা একটু এদিক ওদিকে দেখে ঝট করে ঋতুপর্ণাকে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে বলে, “আচ্ছা যদি আমি পটিয়ে নিতে পারি তাহলে তুমি আমাকে প্রেম করতে দেবে?”
ইসস একি বলে তিস্তা, পাগল হল নাকি? না না, অন্তত তিস্তার সাথে নয়। ছেলেকে কারুর সাথে ভাগ করে নিতে রাজি নয় ঋতুপর্ণা। একি হল, এই অনুভুতি কি ওর মাতৃ স্বত্বার না প্রেমিকা স্বত্বার। ছিঃ ঋতুপর্ণা কি তিস্তাকে হিংসে করছে না অন্য কিছু ভাবছে। আলতো মাথা ঝাঁকিয়ে এইসব চিন্তা ভাবনা মাথা থেকে দুর করে দেয়। তিস্তার কান আলতো টেনে ধরে বলে, “তোর কোন ক্লাস নেই নাকি? যা ক্লাসে যা। পরের কথা পরে দেখা যাবে।”

[Image: 20210115-150253.jpg]
[+] 4 users Like pinuram's post
Like Reply




Users browsing this thread: 3 Guest(s)