Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
রবিবারের দুপুর by পিনুরাম
#1
Heart 
               রবিবারের দুপুর 
                                   
                                      -- পিনুরাম 

রবিবারের খাঁ খাঁ দুপুর, একটা কাক অনেকক্ষণ ধরে পাশের বাড়ির কার্নিশে বসে কা-কা করে ডেকে চলেছে। বড় রোদ বাইরে তার ওপরে ঘাম, গায়ের গেঞ্জিটা গায়ের সাথে লেপ্টে গেছে। এইত সবে স্নান সেরে উঠল আর এইমাত্র ঘেমে গেল। জানালার বাইরের আম গাছটায় ছোটো ছোটো আম লেগেছে। কচি আমের গন্ধে ঘরটা মম-মম করছে। দুপুরের গরম বাতাসে লেগে আছে মন কেমন করা একটা ভাব। মাথার ওপরের পাখাটা বনবন করে ঘুরছে আর মাঝে মাঝে ক্যাচ ক্যাচ আওয়াজ করে উটছে।


রূপক বেডরুমে বসে পেপার পড়ছিল আর মাঝে মাঝে সিগারেটে টান দিচ্ছিল। একবার জানালার বাইরে কাকটার দিকে ভ্রুকুটি নিয়ে তাকাল, বড় জ্বালাচ্ছে তখন থেকে। আকাশের দিকে তাকিয়ে দেখল, গাড় নীল আকাশের বুকে এক ফোঁটা মেঘের লেপ মাত্র নেই। বেশ কয়েকটা চিল দুরে উঁচুতে গোলাকার চক্কর কেটে চলেছে। 

“এই কিগো মাংসটা একটু নেড়ে দাও না?” বাথরুম থেকে চেঁচিয়ে উঠল আম্বালিকা। 
বউয়ের আওয়াজ শুনে যেন পৃথিবীতে ফিরে এল রূপক। এতক্ষণ কিযে ভাবছিল সেটা নিজেই জানেনা। পেপার ত খোলা ছিল চোখের সামনে কিন্তু ঠিক পড়তে মন করছিল না। 
“হুম এই নাড়িয়ে দিচ্ছি।” এই বলে রান্না ঘরের দিকে পা বাড়াল রূপক। “তোমার আর কতক্ষণ, বাপ রে বাপ, আজ কি ট্যাঙ্কির জল পুরটা শেষ করবে বলে ধরে নিয়েছ।”
“তোমার তাতে কি দরকার, তোমাকে যেটা বলেছি সেটা কর না।” একটু রেগে গিয়েই আম্বালিকা বলে উঠল। ওর স্নান করতে একটু বেশি জল আর সময় লাগে ঠিকই তার ওপরে এই গরম। 
শাওয়ারের তলায় দাঁড়িয়ে নিজের উদ্ধত স্তনে ওপরে জলের ছোঁয়া বেশ উপভোগ করছে। ঠাণ্ডা জলের ছোঁয়ায় স্তনের বোঁটা দুটো শক্ত হয়ে উঠেছে। দুই হাত দিয়ে নিজের কোমল বক্ষ আলত করে চেপে ধরল আম্বালিকা। মাথা নিচু করে জলের স্রোত গড়াতে দেখে, কিছু সরু ধারা নরম গল পেটের ওপর দিয়ে বয়ে গভীর নাভির চারদিকে মাখামাখি করে আরও নিচে নেমে যায়। স্রোতটা হারিয়ে যায় দুপায়ের ফাঁকে, বেশ সুন্দর করে ছাঁটা ছোট্ট ঘাসের বাগান ওর নারীত্বের দোরগোড়ায় সাজান। ঠাণ্ডা জলের ছোঁয়ায় সেই বাগানে ঘাস গুল কোমল পাপড়ির সাথে লেপ্টে গেছে। সুগোল পেলব থাইয়ের ভেতরে হাঁটু পর্যন্ত রূপকের আঁচরে দাগ। অজান্তেই আম্বালিকার রক্ত চনমন করে ওঠে। 
হেসে ফেলে আম্বালিকা। মনে মনে বলে, “দুষ্টু ছেলে, শুধু খেলা আর খেলা।”
দু আঙ্গুলের মাঝে স্তনের বোঁটা দুটি নিয়ে একটু একটু করে চাপ দেয় আম্বালিকা। এখন একটু একটু ব্যাথা আছে বুকে, যেরকম ভাবে সকাল বেলায় চুসে টিপে পাগল করে তুলেছিল রূপক, আর বলার নয়। ফ্যাকাসে গোলাপি ঠোঁট ছোটো হা করে অস্ফুট প্রেমের শীৎকার করে ওঠে।
রূপক মাংসটা নাড়িয়ে পা টিপে টিপে বাথরুমের দরজায় কান পাতে। ভেতরে থেকে জল পড়ার শব্দে মনটা আকুলি বিকুলি করে ওঠে। সকালে ঠিক করে মন ভরেনি যেন। ভেতর থেকে অস্ফুট আওয়াজ শুনে রূপক আর থাকতে পারেনা, বলে ওঠে “বেবি নিজেকে নিয়ে না খেলে, আমারটাকে একটু আদর করলে ত পার।” 
লজ্জায় লাল হয়ে যায় আম্বালিকা, এই যাঃ ধরা পড়ে গেল যে। “আমি যখন স্নান করব একদম দরজায় কান পাতবে না। তোমাকে কতবার বারন করেছি তাও তুমি শুনবে না।”
“বেড়িয়ে এসো প্লিস আর কত ক্ষণ আমি উপোষ থাকব।” মিনতির সুরে বলে রূপক। 
“তুমি না, একদম যাতা। তুমি আগে বেডরুমে যাও তার পড়ে আমি বের হব।” আদর করে হুকুম করল আম্বালিকা। তোয়ালে জড়িয়ে যখন ও বের হবে তখন ওর দিকে নিস্পলক তাকিয়ে থাকবে রূপক। দু চোখ ভরে পান করবে ওর রুপসুধা আর সেই দৃষ্টি বাণে জর্জরিত হয়ে যাবে আম্বালিকার কমনীয় শরীর।
দরজা ফুটো করে যেন রূপক দেখতে পাচ্ছে আম্বালিকার নগ্ন শরীর, ক্ষুদ্র ক্ষুদ্র জলের ফোঁটা সারা অঙ্গে। বারমুডার ভিতরে সিংহ বাবাজি দণ্ডায়মান। অস্ফুট স্বরে বলে রূপক, “ওকে বেবি।” অজান্তেই হাত চলে যায় ফুলে ওঠা সিংহের ওপরে, যেন আর মাথা নত করতে পারছে না। চাপা হাসি হেসে সরে আসে রূপক, মনে মনে বলে, “একবার ত বের হও সোনা তারপরে তোমাকে কে বাঁচাবে।”
আম্বালিকা নিজের ভেজা শরীরের চারদিকে আকাশী রঙের তোয়ালে জড়িয়ে নেয়। বুকের খাঁজে গোঁজা তোয়ালে, সুগোল নিতম্বের ঠিক নিচ পর্যন্ত এসে থেমে গেছে। মাথার চুল চুড় করে তার ওপরে আরেকটা তোয়ালে জড়িয়ে নেয়। বুকটা চনমন করে ওঠে, “দরজার বাইরে রূপক দাঁড়িয়ে নেইত?” দরজাটা হাল্কা ফাঁক করে দেখে নেয় যে আম্বালিকা, “যাক শয়তানটা নেই।” হাঁটার ছন্দে একটু দোলা লাগিয়ে হাল্কা হেসে বেড়িয়ে আসে। 
একবার বসার ঘরে উঁকি মেরে দেখে নেয় রূপক নেই ত। না, ফ্যানটা বন্দ তার মানে শোয়ার ঘরে ওর অধির প্রতীক্ষায় প্রহর গুনছে। শোয়ার ঘরের দিকে পা বাড়াল আম্বালিকা। ঢুকে দেখল যে রূপক বিছানায় নেই, পেপারটা হা করে পড়ে আছে বিছানার ওপরে। এস্ট্রেতে আধা জ্বলা সিগারেট পুড়ছে, মাথার ওপরের ফ্যানটা বনবন করে ঘুরছে। মনটা চনমন করে ওঠে আম্বালিকার, রূপক এখুনি দরজার পেছন থেকে বেড়িয়ে ওকে জড়িয়ে ধরবে। চেপে ধরবে দুই বলিষ্ঠ বাহুপাশে, পিষে নিংড়ে নিতে চাইবে ওর কোমলতা। সেটা জেনেও না জানার ভান করে ড্রেসিং টেবিলের দিকে পা বারায় আম্বালিকা।
“ধাপ্পাঃ” রূপক দরজার পেছন থেকে বেড়িয়ে দুই হাতে জড়িয়ে ধরে নধর আম্বালিকাকে। চমকে ওঠার ভান করে আম্বালিকা। মাথাটা পেছনে হেলিয়ে রূপকের গালে একটা চুম্বন এঁকে দেয়। রূপকের বাঁ হাত চলে যায় আম্বালিকার বুকের ওপরে। আলত করে হাত দেয় তোয়ালের গিঁটে, আঙ্গুল ঢুকিয়ে একটু চাপ দেয় বুকের খাঁজে।
নরম পেটের ওপরে গরম হাতের তালুর চাপে নধর শরীরটাকে আরও জোরে নিজের ওপরে চেপে ধরেছে রূপক। সুডৌল নিতম্বের খাঁজে রূপকের লৌহ শলাকার স্পর্শ পেয়ে গা শিরশিরিয়ে ওঠে আম্বালিকার।
প্রেমঘন মৃদুকনে বলে ওঠে আম্বালিকা, “এই দুষ্টু প্লিস ছাড় না, কি হচ্ছে টা কি।”এইমাত্র স্নান করে এল তাও যেন ভেতরের আগুন দমেনি ওর। ভিজে ঘাসের বাগান, আরও ভিজে ওঠে। দুপায়ের মাঝে কুলকুল করে যেন বয়ে চলেছে ক্ষুদ্র তরঙ্গিণী। দু পা যেন আর ওর ভার নিতে পারছে না, হাল্কা কাপুনি দেয় আম্বালিকার সারা শরীরে। 
ঘাড়ের ওপরে নাক ঘষে রূপক। জিবের ডগা দিয়ে চেটে নেয় আম্বালিকার সুধা। কানের লতির কাছে হাল্কা ফুঁ দেয়, তারপরে ঠোঁটের মাঝে কানের লতি নিয়ে চুষে নেয় রূপক। পাগল হয়ে ওঠে আম্বালিকা।
“কি করছ, প্লিস ছাড় আমাকে… আমার কিন্তু ……” কথাটা শেষ করতে পারল না আম্বালিকা, গলার কাছটা চেপে ধরে ঠোঁটে ঠোঁট বসিয়ে দেয় রূপক। “আহ……… উম্মম্মম……” আম্বালিকার মৃদুকণ গুঞ্জরিত হয় সারা ঘর। নিচের ঠোঁটা খানি আলত করে চিবিয়ে দেয় রূপক। দাঁড়িয়ে থাকার শক্তি হারাতে থাকে আম্বালিকা, দু চোখ বুজে আসে এক ঘোরে। জিব নিয়ে খেলা যেন আর থামেনা। মুখের যত মধু ছিল, রূপক যেন আজ সবটুকু শেষ করে দেবে। শ্বাস নেওয়ার জন্য শেষ পর্যন্ত চুম্বন টাকে স্থগিত করতে হল আম্বালিকাকে। 
গালে গাল ঘষতে ঘষতে বলে আম্বালিকা, “আমাকে কি কাপড় পড়তেও দেবে না, সোনা?”
রূপক বাহু পাশ আলগা করে। আম্বালিকা ওর দিকে ঘুরে দাঁড়িয়ে ওর গলা জড়িয়ে ধরে বলে, “কি পরব?”
দুহাতে চেপে ধরে কানে কানে বলে, “কিছু কি পড়তে হবে? বাড়িতেত আমরা শুধু দুজন।”
“ধ্যাত বদমাশ, জানালা খোলা সেটা খেয়াল আছে?” নাকের ওপরে নাক ডলে দেয় আম্বালিকা।
“আচ্ছা তাহলে আমার একটা সার্ট পরে নাও।” সরু কোমর চেপে ধরে রূপক।
ফিসফিস করে বলে আম্বালিকা, “আর নিচে?” দু চোখে যেন সিক্ত আগুন ঝরছে।
তোয়ালের নিচে হাত চলে যায় রূপকের, পুরুষ্টু নিতম্বের ওপরে হাতের তালু চেপে ধরে। “নাই বা পরলে কিছু, ক্ষতি কি।”
তলপেটে ওপরে রূপকের দন্ডিয়মান শলাকার স্পর্শে আবার কেঁপে ওঠে আম্বালিকা। হাল্কা হেসে বলে “একটু শান্ত কর না তোমার টাকে।”
“হাতের ছোঁয়া না পেলে কি করে শান্ত করি বল।” ঠোঁটের ওপরে আলত করে ঠোঁট ঘষে বলে রূপক।
দুষ্টুমি খেলে যায় আম্বালিকার মাথায়। বাঁ হাত দিয়ে আলত করে নাড়িয়ে দেয় সিংহ বাবাজির মাথা, “এই কিগো, শান্ত হও না।”
নরম হাতের স্পর্শ কি আর শান্ত করে সিংহটাকে, আরও দৃঢ় হয়ে ওঠে শলাকা। আম্বালিকা আলত করে দাঁত বসিয়ে দেয় রূপকের থুতনিতে, “এবারে না ছাড়লে আমি কিন্তু কামড়ে দেব।”
কেউ যেন ওর হৃদয়টাকে চিড়ে নিচ্ছে, এমন একটা ভাব করে বাহু পাশ আলগা করে রূপক। দুপা পিছিয়ে যায় আম্বালিকা, ঠোঁটের ওপর দিয়ে জিব বুলায়, একটু বেশি যেন চেপে ধরে ছিল আজ। অজান্তেই নজর চলে যায় বারমুডার সামনের তাঁবুর ওপরে। দুষ্টু হাসি খেলে যায় আম্বালিকার সারা মুখে। 
“নিচে লাল টা পরব, আর ওপরে তোমার সাদা সার্ট।” কাজল কাল দু চোখে যেন কামনার আগুন।
মাথা নাড়িয়ে সায় দেয় রূপক। পেছন ঘুরে কাপবোর্ড থেকে লাল রঙের ছোটো পান্টিটা বের করে আম্বালিকা। রূপকের চোখে যেন ওকে খেয়ে ফেলার আগুন। হাত বাড়িয়ে রূপকের চোখের সামনে মেলে ধরে ছোট্ট লাল পান্টিটা। 
দুগালে হাল্কা লালিমা মাখা, “কি গো পড়িয়ে দেবে নাকি, না হাঁ করে দাঁড়িয়ে থাকবে।”
রূপকের শ্বাসের গতি দ্বিগুণ হয়ে যায়। আম্বালিকার হাত থেকে লাল প্যান্টিটা নিয়ে ওর সামনে হাটু গেঁড়ে বসে পরে। চোখের সামনে, সদ্যস্নাত আম্বালিকার পেলব জঙ্ঘা চিকচিক করছে। এখন হাটু থেকে জানুর ভেতরে ওর নখের আঁচরের দাগ। ওপর দিকে তাকায় রূপক, আম্বালিকা ওর দিকে এক দৃষ্টে তাকিয়ে মিটি মিটি করে হাসে, “কি হল থমকে গেলে কেন।”
“তোমার কি খুব লেগেছিল?” রূপক আলত করে হাত বলায় আঁচরের ওপরে।
গরম তালুর স্পর্শে কেঁপে ওঠে আম্বালিকা, অস্ফুট স্বরে বলে, “দূর পাগল, তোমার হাতের ছোঁয়ায় ত আমি ধন্য।”
প্যান্টির ইলাস্টিক ফাঁক করে ধরে রূপক। এক এক করে পা দেয় আম্বালিকা। রূপকের হাত আস্তে আস্তে ওপরে ওঠে সাথে ওঠে ছোট্ট লাল পান্টিটা। হাটু ছাড়িয়ে, জানু ছাড়িয়ে আরও ওপরে যেতে হবে সেই ক্ষুদ্র বস্ত্র টিকে। রূপকের হাত থেমে যায় কোমরে গিয়ে। চোখের সামনে লাল পান্টিটা জেঁকে বসে যায় আম্বালিকার সাজান বাগানে। দুটি পাপড়ি ফুটে ওঠে কাপরের ওপরে, একটু একটু করে ভিজে যায় কাপড় টা। রূপকের চোখের আগুন যেন পুড়িয়ে দিচ্ছে আম্বালিকার সাজান বাগান, মদিরা যেন ছলকে ওঠে আম্বালিকার গহ্বর থেকে। ওই মদিরার মত্ত ঘ্রান মাতাল করে দেয় রূপককে। একটু ঝুঁকে পরে চেটে নেয় আম্বালিকার সিক্ততা। 
দু হাতে রূপকের মাথার চুল আঁকড়ে ধরে আম্বালিকা, আর থাকতে পারেনা ও। 
দু চোখ বন্দ করে মাথা ঝাঁকিয়ে ককিয়ে ওঠে আম্বালিকা, “না……ছাড়….প্লিস..চেট না ওরকম ভাবে……সোনা আমার…” 
মাথা থেকে খুলে যায় তোয়ালে, নেমে আসে ঘন কাল এল চুল। 
রূপক ওর দিকে মুখ তুলে তাকায়, চাঁদ যেন কালো মেঘের পেছনে লুকোচুরি খেলছে। হাটু গাড়া অবস্থায় পেছনে সরে আসে রূপক। আম্বালিকার পা দুটি যেন আর শেষ হয় না, উঠতে উঠতে হারিয়ে গেছে তোয়ালের নিচে। 
“ও রকম ভাবে কি দেখছ?” তর্জনী নাড়ে আম্বালিকা, “আমাকে কি আগে দেখনি?”
কাপবোর্ড থেকে সাদা জামাটা বের করে আম্বালিকা, এক এক করে দু হাত গলায় তারপরে বুকের কাছ থেকে তোয়ালের গিঁটটা খুলে দেয়। তোয়ালেটা মেঝে ছুতে পারেনা তার আগে ঝাঁপিয়ে ধরে ফেলে রূপক। 
জামা নেমে আসে আম্বালিকার নিতম্বের নিচ পর্যন্ত। হাওয়ায় দুলে ওঠা জামা থেকে থেকে অনাবৃত করে সুডৌল শ্রোণী। পীনোন্নত বক্ষদয় জামাটাকে ঠেলে দেয় সামনে। বিনা অন্তর্বাসে ফুটে ওঠে বক্ষোপরি দুটি নুড়ি পাথর। 
নিচ থেকে একএক করে বোতাম লাগাতে থাকে, ওপরের দুটি বোতাম ইচ্ছে করেই বন্দ করে না, জানে যে লাগান না লাগান একি ব্যাপার। জামাটা কতক্ষণ গায়ে থাকবে তার ঠিক নেই। রূপকের চোখের ওপর থেকে চোখ সরায় না আম্বালিকা, মাথা নাড়িয়ে জিজ্ঞেস করে, “খেতে যাবে, না আমাকে খাবে?”
দুষ্টু হেসে বলে রূপক, “সকালে ঠিক করে ব্রেক ফাস্ট করতে ত দিলে না, এমন কি বেড টি টা ও পেলাম না।” 
আম্বালিকা জানে ও কোন ব্রেক ফাস্টের কথা বলছে আর কোন বেডটি ওর চাই। একটু ঝুঁকে আলত করে রূপকের থুতনিতে তর্জনী ছোঁয়ায় আম্বালিকা, “আগে পেটে কিছু পড়ুক তারপরে তোমার ডিনার আমি ঠিক করিয়ে দেব, সোনা।”
চোখের সামনে অর্ধউন্মুক্ত পীনোন্নত কুঁচ যুগল, হাতের নাগালে আম্বালিকা তাও যেন ধরতে পারেনা। স্থানুর মতন বসে থাকে রূপক, লেলিহান শিখা জ্বলছে দুচোখে।
“আমি একটা থালায় এখানেই খাবার নিয়ে আসি?” জিজ্ঞেস করে আম্বালিকা, “তোমার কোলে বসে তোমাকে খাইয়ে দেব।”
জড় ভরতের মতন মাথা নাড়ায় রূপক, প্রেমিকার রুপের আগুনে ও বাক্যহীন।
চলনে ছন্দ তুলে ঘর থেকে বেড়িয়ে যায় আম্বালিকা।

রান্না ঘরে দাঁড়িয়ে দাঁড়িয়ে কথাগুলো ভেবে নিজের মনে হেসে ফেলে, “আমার কপালে একদম পাগল ছেলে জুটেছে।” যেদিন মাংস হয় সেদিন আর কিছু রান্না হয় না, একটা থালায় ভাত আর মাংস নিয়ে মেখে নেয় আম্বালিকা।
রূপক প্রথম যেদিন দেখতে এসেছিল আম্বালিকাকে সেদিন সোজা অফিস থেকে ওদের বাড়িতে ওকে দেখতে এসেছিল তাই চুল গুলো ছিল উস্কখুস্ক। সারা মুখে ছিল ক্লান্তির প্রলেপ। রান্না ঘরের দরজা থেকে দাঁড়িয়ে যখন দেখেছিল আম্বালিকা, তখন ছেলেটাকে একদম ভাল লাগেনি ওর। কেমন যেন ছন্নছাড়া বলে মনে হয়েছিল ছেলেটাকে। একটা নীল জিন্স আর সাদা সার্ট পরে এসেছিল। 
আম্বালিকা একটা হাল্কা গোলাপি রঙের শাড়ি পরেছিল সেদিন। চায়ের ট্রে নিয়ে ঢুকে ওর সামনের সোফায় বসে ছিল। চায়ের কাপটা ধরিয়ে দেবার সময় পর্যন্ত ওর মনে হয়ে ছিল যে “এইরকম একটা বাঁদর কে আমি বিয়ে করবনা।”
চায়ের কাপ হাতে নিয়ে রূপক ওর দিকে তাকিয়ে বলেছিল, “রোজ বিকেলে অফিস থেকে ফিরলে এই রকম ভাবে আমাকে চা দিও তাতেই হবে।”
কথা টা শুনে হাসি থামাতে পারেনি আম্বালিকা, সত্যি পাগল ছেলে। বড় বড় চোখে তাকিয়ে মাথা নাড়িয়েছিল আম্বালিকা, “ঠিক আছে দেব, তবে বেশি দেরি হলে কিন্তু চা পাবে না।” 
কথাটা মনে করেই মনটা কেমন খুসিতে ভরে ওঠে ওর। 
দেরি দেখে আর থাকতে পারেনা রূপক, ডাক দেয় আম্বালিকাকে, “বেবি তোমার দেরি দেখে যে আমার সিংহ যে শুয়ে পড়ল।”
রূপকের আওয়াজ শুনে সম্বিত ফিরে পায় ও, এতক্ষণ যেন একটা ঘোরে পরেছিল। “এই আসছি সোনা।” আম্বালিকা উত্তর দেয়।
জানালা দিয়ে বাইরে তাকিয়ে দেখে, এবারে আম গাছে বেশ আম হবে। বকুলের গন্ধে ঘরটা মম মম করে আর রাতের বেলায় হাস্না হেনার গন্ধে মাতাল করে তলে দুই চাতকের প্রান। 
থালা হাতে নিয়ে শোয়ার ঘোরে ঢোকে আম্বালিকা। রূপক মেঝেতে পা ছরিয়ে বসে। ছাতির মাংসপেশি ওপরে চোখ যেতেই যেন দু চোখে জোয়ার আসে আম্বালিকার। কত রাত ওই বুকের ওপরে মাথা রেখে চুপ করে শুয়ে থেকেছে।
আম্বালিকা জিজ্ঞেস করে রুপকে কে, “স্যালাড কেটেছ সোনা?” 
বেমালুম ভুলে গেছিল রূপক, এইবার বুঝি প্রেয়সি গরজে ওঠে। মিনতি করে বলে, “না গো সোনা একদম ভুলে গেছি।”
খিলখিল করে হেসে ওঠে আম্বালিকা, “শুধু বউ নিয়ে পরে থাকলে খাওয়া হয়না বুঝলে, একটু কাজ ও করতে হয়।”
“তোমার দুটো স্ট্রবেরি আছে ত, সেটাই দিও সেটায় আমার ফ্রুট স্যালাড হয়ে যাবে।” দুষ্টুমি করে রূপক।
জিজ্ঞেস করে আম্বালিকা, “তুমি খাবে ফ্রুট স্যালাড আর আমি কি খাব?” জানে যে উত্তর টা ওর কান লাল করে দেবে।
“বেবি তোমার জন্য আমার ব্যানানা ফ্রুট স্যালাড তৈরি” হাসতে হাসতে বলে রূপক। 
লাল হয়ে ওঠে আম্বালিকার গাল, চোখ পাকিয়ে তাকিয়ে থাকে রূপকের শিথিল শিশ্নটীর দিকে। মিচকি হেসে বলে, “ব্যানানা ত কুকুরের লেজ হয়ে গেছে।” 
রূপক দুহাত বাড়িয়ে আম্বালিকার কোমর ধরে ওর জঙ্ঘার ওপরে টেনে বসিয়ে দেয়। আম্বালিকা ওর পায়ের ওপরে নিজের পা ফাঁক করে জেঁকে বসে। শিথিল শিশ্ন উষ্ণ গহ্বরের ছোঁয়ায় আবার টানটান হয়ে ওঠে। দুহাতে আম্বালিকার কোমর জড়িয়ে ধরে রূপক, কিন্তু কাছে টেনে নিতে পারেনা কেননা আম্বালিকার হাতে ভাতের থালা। 
আম্বালিকা ভাতের গ্রাস নিয়ে রূপকের মুখের কাছে নিয়ে যায়। পাতলা আঙ্গুল রূপকের ঠোঁট ঠেলে ভাত ঢুকিয়ে দেয়। পুর ভাতের গ্রাস মুখের মধ্যে নেবার পরে অনামিকা আর মধ্যমা জিব দিয়ে চেটে নেয়। ঝোলের সাথে যেন চামড়া উঠিয়ে নেবে এইরকম ভাব রূপকের।
“সব সময় চাটা চাটি…” দুষ্টু হাসি হেসে বলে আম্বালিকা।
“তুমি যা রসের ঘড়া তাতে যদি আমি সবসময় চাটি তাও শেষ হবে না।” রূপক ভাতের গ্রাসটা গিলে নিয়ে বলে।
আম্বালিকার ঊরুসন্ধি মাঝে ধাক্কা মারে রূপকের জেগে ওঠা সিংহ, শুকিয়ে যাওয়া গহ্বর পুনরায় সিক্ত হয়ে ওঠে। চোখের ওপরে থেকে কারুর নজর সরেনা, চোখ সরালে যদি কিছু হারিয়ে যায় সেই ভয়ে।
আম্বালিকা দুষ্টু হেসে বলে, “আমার স্যালাড মনে হয় তৈরি হয়ে গেছে।”
রূপক চেপে ধরে আম্বালিকার কোমর, ঠেলে দেয় দন্ডিয়মান শলাকা ওর সিক্ত নারীত্বের ওপরে। জিজ্ঞেস করে রূপক, “এখুনি চাই নাকি?”
“না সোনা, আমার স্যালাড খেয়ে এখন দরকার নেই। আজ পারমিতার আশীর্বাদ, পিসি কিন্তু আমাদের তাড়াতাড়ি যেতে বলেছিল” আম্বালিকা রূপকের মুখে আর এক গ্রাস ঠেলে দিয়ে মনে করিয়ে দেয়। 
ভাত চিবোতে চিবোতে রূপক জিজ্ঞেস করে, “বেবি একটু দেরি করে গেলে হয় না। তোমার পিসেমশায় ত এক বার ধরলে আর ছারেনা।”
এক গ্রাস ভাত নিজের মুখে নেয় আম্বালিকা, আঙ্গুল গুলো চাটতে চাটতে বলে, “তুমি যে পিসেমশায়ের ফেভারিট জামাই।”
“ধুর বাবা, এই খেয়ে দেয়ে আবার দৌড়তে হবে।” মনটা দুখঃ দুখঃ হয়ে ওঠে রূপকের। একটা রবিবার পাওয়া যায়, কতনা ভেবে রেখেছিল ও, নতুন করে রতিক্রীড়ায় মত্ত হতে চেয়েছিল। বাধসাধল নিমন্ত্রন।
আম্বালিকার মনটাও একটু কেমন হয়ে ওঠে, দুপুরে আলোয় খেলার আনন্দ একটা অন্য রকম, এযেন ছোটো বেলায় চুরি করে আম খাওয়ার মতন। রাতের খেলায় ত সেই চুরির মনভাব থাকেনা্*। দিনে একটা ধরা পরে যাবার উদ্বিগ্ন থাকে, জানালার ফাঁক দিয়ে কেউ দেখে ফেলার উদ্বিগ্ন থাকে। মনে হয় যেন ওদের খেলা খোলা নীল আকাস দেখছে, আকাশের বুকে ভেসে থাকা মেঘ দেখছে, বাড়ির কার্নিশে বসে থাকা কাক দেখছে, গুলগুলিতে থাকা চরাই পাকি দেখছে। সেই সব চোখ লুকিয়ে খেলার আনন্দর শিহরণ এক আলাদা রকমের। 
“যেতে হবে সোনা, না হলে পিসিমা রাগ করবে।” কথাটা বলতে যেন কষ্ট হচ্ছিল আম্বালিকার।
[+] 5 users Like Mr Fantastic's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আদর্শ ছোট গল্প একেই বলে !!

Smile yourock
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
(24-09-2020, 11:41 AM)ddey333 Wrote: আদর্শ ছোট গল্প একেই বলে !!

Smile yourock

হ্যাঁ ছোটো পটাকা, কিন্তু মহা ধামাকা  Big Grin happy
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#4
FANTASTIC DA TUMI NIJE ARO KICHU LEKHO

TOMAR TO PURO JADAVPURIA LEKHAR HAT
[+] 1 user Likes nightylover's post
Like Reply
#5
(02-10-2020, 09:02 AM)nightylover Wrote: FANTASTIC DA TUMI NIJE ARO KICHU LEKHO

TOMAR TO PURO JADAVPURIA LEKHAR HAT

এটা স্বনামধন্য লেখক পিনুরামের লেখা   Namaskar
আমিও পরে কিছু লিখবো, কিন্তু সময় বার করতে পারছি না একদম  Sick
[+] 3 users Like Mr Fantastic's post
Like Reply
#6
পিনুদার লেখা বলেই কথা.............
Like Reply
#7
Heart Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)