Thread Rating:
  • 20 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery -:প্রেম-ভালোবাসা-বিয়ে:-
#1
১ম পর্ব 
বারাসাত জায়গাটা বর্তমানে একটা শহরে পরিণত হয়েছে আর এখন থেকেই শুরু আমার এই নতুন পল্পের।  বর্তমানে এক উচ্চবিত্ত পরিবার তার সর্বময় কর্তা অখিল স্যান্যাল কিন্তু দেশ ভাগের সময় যখন এই বারাসাতে আসেন তখন তার সাথে ছিল তার পরিবার - মা-বাবা এক বিধবা বোন সাথে তার এক বছরের মেয়ে, ওনার স্ত্রী আর এক  বছরের পুত্র সন্তান - অমিত। অখিল বাবু পেশায় উকিল ওনার বাবা - নিখিল বাবু  বাংলাদেশে ওকালতি করতেন। সব হারিয়ে শুধু কিছু টাকা আর স্ত্রীর কিছু স্বর্ণালংকার নিয়ে আসতে পেরেছিলেন আর তাই দিয়েই ধীরে ধীরে তিনি একটুকরো জমির উপর একটা বসত বাড়ি বানিয়েছেন। 
 
নিজর  একমাত্র ছোট বোন সুমনা সেও বিয়ের আগেই ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ইরতিন্ন হয়।  তার বিয়েও দেওয়া হয় এক উচ্চবিত্তের ঘরে।  সুমনার বিয়ের দু-বছরের মাথায় তাদের এক কন্যা সন্তানের জন্ম হয়।  কিন্তু মেয়ের যখন ছমাস বয়েস তখনি এক দাঙ্গায় শ্রীজীব- সুমনার স্বামী - প্রাণ হারায়।  আর সেই শোক সৈতে না পেরে ওর বাবাও মারা যান উনি বিপত্নীক ছিলেন।  সংসারে একমাত্র ছেলে, ছেলের বৌ - সুমনা তাদের ছমাসের মেয়ে সুপর্ণা। 
 
অখিলের বাবা -মা খুবই ভেঙে পড়েছিলেন আর দিন দিন চারিদিকে দাঙা বাড়তে লাগল আর সেখানে থাকা আর নিরাপদ নয় দেখে অখিল ওর বাবাকে ব্যাপারটা জানাতে তিনিও অখিলের কোথায় সম্মতি দিলেন।  সুমনা  নাতনিকে নিয়ে সপরিবারে বারাসতে চলে আসেন তারপর থেকেই এই গল্পের শুরু।
 
বাবাকে বিশ্রাম দিয়ে নিজে ওকালতি করতে শুরু করলেন।  বছর তিনেকের ভিতরেই ওকালতির পসার বেশ বেড়ে উঠতে লাগল সাথে অর্থের আমদানিও। অখিল সুমনাকে  নিজের পেশার সাথে যুক্ত করে নিয়েছে।  মামলার নথিপত্র মামলার তারিখ সব কিছুই সুমনা সামলাতে লাগল আর দেখতে  দেখতে সমস্ত জিনিস নিজের আয়ত্তে নিয়ে নিল।
এদিকে সুমনার মেয়ে  সুপর্ণা বড় হচ্ছে পাঁচে পা দিলো আর অখিলের ছেলে অমিত এগারো।  দুই ভাই-বোনে খুব ভাব বাড়ির কাছেই এক সরকারি স্কুলে  ওদের পড়াশোনা চলছে।
আদালতে যাতায়াতের ফলে অনেক উকিল মহুরী সবাই সুমনাকে চেনে।  সেরকমই এক উকিলের সাথে সুমনা জড়িয়ে পরে।  অল্প বয়েসের উকিল - সমির সিনহা - সুমনার দাদার কাছে জুনিয়র হিসেবে ঢুকেছিল।  বেশ বড় বংশের সন্তান বাবা আয়কর বিভাগের একজন আধিকারিক।
সমির ওর বাবা-মায়ের একমাত্র সন্তান।  দেখতে একদম রাজপুত্রের মতো।  লম্বা চওড়া গায়ের রং বেশ ফর্সা আর ভীষণ মেধাবী।  খুব অল্প দিনেই  অখিলের মন জয় করে নিলো সমির।  একদিন অখিলের নজরে আসে ওদের ঘনিষ্টতা।  সুমনার বয়েস আর সমিরের বয়েস একই আর সুমনাকে দেখলে  যে কোনো পুরুষের মন চাইবে তার সান্নিধ্যে আসতে।  এক্ষেত্রেও এর কোনো অন্যথা হলোনা। 
অখিল সুমনার ব্যাপার নিয়ে বাবার সাথে কথা বলল  - নিখিল বাবু বললেন দেখো যদি ছেলের বাড়ির লোক রাজি থাকে তো আমার আপত্তি নেই , তুমি কথা বলো  সমিরের মা-বাবার সাথে।
 
অখিল এক শনিবার সোমিরকে জিজ্ঞেস করল - তুমি কি সুমনাকে ভালোবাসা ?
সমির একটু ঘাবড়ে গিয়ে তোতলাতে লাগল - মানে ঠিক বুঝলাম না।
অখিল - তুমি আর সুমনা যে ভাবে মেলামেশা করছো সেটা সকলের কাছে ধরা পরে গেছে।  তাই তুমি আমাকে বলো যে সুমনাকে তুমি কি চোখে দেখো ?
সমির - দেখুন আমি সুমনাকে খুবই পছন্দ করি ওর কাছে থেকে ওর ব্যাপারে আমি সবটাই শুনেছি।  কিন্তু আমাকে ভালোবাসে বিয়ে করতে পারবে না  বলেছে।  আমি আমার মা-বাবাকেও সুমনার কথা বলেছি ওঁনাদের কোনো আপত্তি নেই।  আমার মা সুমনার সাথে কথা বলতে চেয়েছেন  সুমনা রাজি নয় আমাদের বাড়ি যেতে।
অখিল - সেটা আমার উপর ছেড়ে দাও আমি সুমনার সাথে কথা বলব।  সুমনা রাজি হলে তুমি কি ওকে বিয়ে করবে ?
সমির - নিশ্চই আর সবটাই নির্ভর করছে সুমনার উপর।
অখিল- ঠিক আছে তোমার বাড়ির ঠিকানা আর ফোন নম্বর দাও সুমনা রাজি হলে আমি ফোন করব আর আগামী কাল সন্ধ্যে বেলা তোমাদের বাড়ি যাবো।  আশাকরি তোমার মা-বাবা থাকবেন বাড়িতে।
সমির খুব খুশি হয়ে বলল - মা-বাবা থাকবেন কোনো অসুবিধা নেই।
সমিরের থেকে ফোন নম্বর আর ঠিকানা নিয়ে বাড়ি ফিরলেন অখিল।
একটু বিশ্রাম নেবার পর বাড়ির চেম্বারে গিয়ে বসলেন।
একটু বাদেই সুমনা এলো আগামী কালের  কি কি মামলা আছে সে গুলো অখিলকে বলল।
কাজ শেষে সুমনা উঠতে যেতেই অখিল বলল- একটু বোস তোর সাথে কিছু কথা আছে।
সুমনা মনে মনে এই ভয়টাই পেয়েছিলো ওর বাবাকে ভয় করেন কিন্তু দাদাকে ভীষণ বই পায়। কেননা সেদিন কোর্টের ফাঁকা চেম্বারের ভিতর সমীর যে ভাবে ওকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলো সেটা দাদার চোখে পড়েছে।  সমীরের হাত দুটোও ওর বুকের উপর ছিল।
সুমনা বসতে অখিল বলল - দেখ তুই কি সমীরকে ভালোবাসিস ?
সুমনা মুখ নিচু করে বসে আছে ওর মুখ থেকে কোনো কথা বেরোল না।  অখিল তাগাদা দিলো - কি রে চুপ করে বসে আছিস কেন ?
সুমনা কিছুটা ঘাবড়ে গিয়ে বলল - না না সে রকম কিছু নয়।
অখিল - তা হলে আমি কি যা দেখেছি বা যা সবার কাছে থেকে জেনেছি সেগুলি কি ভুল আর কদিন আগে কলকাতা হাইকোর্টে গেছিলি তোরা দুজনে আর ফিরলি রাত  ৯টা আর তোদের দুজনকে একটা হোটেল থেকে বেরোতে দেখেছে আমার পরিচিত একজন।  এগুলো তাহলে কি ?
সুমনার উত্তরের অপেক্ষা না করে আবার বললেন - আমি জানি শরীরের খিদে তোমার আছে আর আছে একদম নিজের আর কাছের কারোর সান্নিদ্ধ পাবার আকাঙ্খা।  এটা কোনো অন্যায় নয় তবে অন্যায় সেটাই আইনত স্ত্রী না হয়েও সমীরের সাথে শারীরিক সম্পর্ক রাখা।  এতে বদনাম হবে আর আরো অনেক সুযোগ সন্ধানী মানুষ এর সুযোগ নিতে চাইবে যেটা আমি কখনোই বরদাস্ত করতে পারবোনা।
সুমনা সব শুনছে আর ওর চোখ দিয়ে টপ টপ করে জল পড়ছে।  নিজের মনে সাহস এনে এবার বলল - দাদা আমাকে ক্ষমা করে দাও সমীরকে আমি ভালোবেসে ফেলেছি আমি ওকে ছাড়া বাঁচবোনা। কিন্তু আমি বিধবা আমার একটা মেয়ে আছে আমাকে বিয়ে করলে সমীরদের পরিবারের বদনাম হবে।  আর তাই...........
অখিল চেয়ার ছেড়ে উঠে এসে পরম স্নেহে ওর মাথায় হাত দিয়ে বললেন - নারে বোন আজকাল এই রকম বিয়ে অনেক হচ্ছে এতে কোনো অন্যায় হবেনা।  তুই যদি রাজি থাকিস আমি তোদের দুজনের বিয়ে দেব।  আর তুই তোর মেয়ের কথা ভাবছিস ওর ভার আমার উপর ছেড়ে দে আমার কাছে  যেমন অমিত তেমনি সুপর্ণা।  আমার দুই ছেলে মেয়ে আর  ওরা দুজনে আমার কাছেই থাকবে সে নিয়ে তোকে ভাবতে হবেনা।
এবার বল কালকে কি আমি সমীরের মা-বাবার সাথে কথা বলব কি না?
সুমনা দাদাকে যতটা রাগী  ভাবতো এখন কথা শুনে মনে হচ্ছে যে দাদার ভিতরে একজন দরদী মানুষ লুকিয়ে আছে আর সেটা বুঝতে পেরে সুমনার সব ভয় ধারণা ভেঙে গেল।  যেন এক নতুন মানুষ বন্ধুর মতো।
সুমনা উঠে দাদার পায় হাত দিয়ে প্রণাম করে বলল - তুমি যেটা ভালো মনে করবে সেটাই করো আমার আপত্তি নেই।
অখিল হেসে বলল - এই কথাটা বলার জন্যে এতো সময় নষ্ট করলি বোকা মেয়ে চল রাত হয়েছে খেতে হবে তো নাকি।
 
সেদিন আর কোনো কথা হলো না দাদার সাথে খাওয়া সেরে সুমনা নিজের ঘরে শুতে এলো কালকে দাদা সমীরের বাড়ি যাবে কথা বলতে যদি সমীরের বাবা  রাজি না হন একা থাকবে কি করে সমীরকে ছাড়া।  সমীর যে সুখের স্বাদ দিয়েছে সেদিন।
সমীর সেদিন জোর করে হোটেলে নিয়ে গেছিলো আর সম্পূর্ণ উলঙ্গ করে যে ভাবে ওর সব বাধা সরিয়ে নিজের মস্ত বড় ধোন ঢুকিয়ে দিয়েছিলো আর টানা  আধ ঘন্টা ধরে কোমর দুলিয়ে গেছিলো এখনো সেটা ভাবতেই দু পায়ের ফাঁকে রস জমতে শুরু করছে।  সুমনার বুকের উপর বড় বড় দুটো মাইকে দোলে মুচড়ে শেষ কর দিয়েছিলো।  ভীষণ সুখ পেয়ে ছিল সুমনা।  এই সুখ ছাড়া এখন আর কিছুই ভাবতে পারছেনা।  তাই সমীরকে  ছাড়া এই জীবন এগিয়ে নিয়ে কিছুতেই পারবেনা।
 
পরদিন অখিল সমীরকে ফোন করে ওর যাবার খবর দিলো আর ঠিক সন্ধ্যে ছটা নাগাদ সমীরদের বাড়ি পৌঁছলো। মাঝারি আকারের বেশ সুন্দর  বাড়ি  ওদের।  দেখে মনে হচ্ছে সমীরের বাবা বেশ সৌখিন মানুষ বাড়িটা সাজিয়েছেন খুব সুন্দর করে।
সমীর এগিয়ে এসে বলল - আসুন স্যার বাবা-মা আপনার জন্য অপেক্ষা করছেন।
অখিল ভিতরে ঢুকল  সমীরের বাবা এগিয়ে এসে হাত বাড়ালেন আমি সৌমেন আর ইনি আমার স্ত্রী যুথিকা - আসুন বসুন।  অখিল নিজের পরিচয় দিয়ে  ওদের দুজনের সামনে একটা সিঙ্গেল সোফাতে গিয়ে বসলেন।
সৌমেন বাবু বললেন - দেখুন আমার ছেলের পছন্দের উপর ওর মা আমার পুরো ভরসা আছে তাই আমি সেসব কথায় যেতে চাইনা।  শুধু জানতে চাই  যে খুব তাড়াতাড়ি যদি বিয়েটা হয় তো আপনাদের কোনো আপত্তি আছে কিনা ?
অখিল - না না আমার সেটাই ইচ্ছে যত তাড়াতাড়ি ওদের বিয়েটা হয়ে যায় ততই ভালো। 
একজন পরিচারিকা ট্রেতে করে এক প্লেট মিষ্টি চা নিয়ে অখিলের সামনে রাখল। আর বাকি দু কাপ  চা সৌমেন বাবু যুথিকা দেবীর সামনে রাখল।
সৌমেন বাবু বললেন নিন মশাই একটু মিষ্টি মুখ করুন।
অখিল - দেখুন আমি মিষ্টি ভালোবাসি কিন্তু এতো গুলো খেতে পারবোনা।
সৌমেন - চেষ্টা করে দেখুন যদি একান্তই না পারেন তো আপনার জুনিয়রকে ডেকে নিন।  দুজনে মাইল অনেক মামলাই তো জিতেছেন এটাতেও  জিতবেন। সৌমেন বাবু হাঁক দিলেন সমু এদিকে এস।
সাথে সাথে সমীর এলো বলল নাও তোমার সিনিয়রের সাথে বসে মিষ্টি গুলো শেষ করো।
সমীর বাধ্য ছেলের মতো অখিলের পাশে বসে আর একটা চামচ দিয়ে খেতে শুরু করল।
সব শেষে অখিল জিজ্ঞেস করলেন - কিছু মনে করবেন না একটা কথা জিজ্ঞেস করতে চাই যদি অনুমতি দেন
সৌমেন বাবু - আরে অটো কিন্তু কিন্তু করছেন কেন এখন থেকে তো আমরা আত্মীয় যা বলার বলে ফেলুন।
অখিল - মানে আপনাদের কোনো দেন-পাওনা থাকলে যদি বলেন তো খুব ভালো হয়।
সৌমেন বাবু একটু গম্ভীর হয়ে বললেন - দেখুন আমরা ছেলে বিক্রি করতে চাইনা শুধু ছেলের জন্য একজন জীবন সঙ্গিনী আনতে  চাই। সুতরাং  সব  দেন-পাওনার কথা আর ভুল করেও তুলবেন না আর যদি তোলেন তো এই বিয়েতে আমাদের মত নেই।
অখিল দু হাত জুড়ে উঠে দাঁড়িয়ে বললেন - আমাকে মাফ করবেন খুব ভুল কথা বলে ফেলেছি।  এরকম ভুল আর হবে না। তবে আমি আমার বোনের হুবু স্বামীকে যদি কিছু দেই তাতেও কি আপনাদের আপত্তি আছে ?
সৌমেন - দেখুন আপনাদের ইচ্ছেকে সন্মান জানিয়েই বলছি কিছুই দিতে হবেনা শুধু বইয়ের জন্ন্যে যেটুকু না হলে নয় সেটুকুই করবেন আর আপনার বোনকে  আপনি কি দেবেন বা দেবেন না সেটা আমাদের অধিকারের বাইরে।
 
পনেরো দিনের মাথায় একটা ভালো দিন ঠিক হলো সন্ধ্যে লগ্নে বিয়ে। যথারীতি অখিলদের বাড়িতে একটা সাজ সাজ রব উঠলো।  সুমনা খুব খুশি সমীরের মতো  ছেলেকে স্বামী হিসেবে পাচ্ছে। সুমনার মেয়ে এসে জিজ্ঞেস করল - মা তুমি আমার জন্ন্যে নতুন বাবা আনবে ?
সুমনা একটু চুপ করে থেকে উত্তর দিলো - হ্যা মা তোমার বাবা তোমাকে খুব ভালোবাসবে আদর করবে।
সুপর্ণা - নতুন বাবাও কি আমাদের সাথে এই বাড়িতেই থাকবে?
সুমনা - না মা বাবার নিজের বাড়ি আছে সেখানেই আমাকে নিয়ে যাবে তোমার নতুন বাবা।
সুপর্ণা - আমি কিন্তু ওখানে যাবোনা আমি দাদাকে ছেড়ে কোথাও যাবোনা বলেই দৌড়ে চলে গেল।
বিয়ের দিন অনেক কোলাহলের মধ্যে দিয়ে দুজনের মালা বদল সাতপাকে ঘোরা শেষে সিঁদুর দান। পরদিন বাসি বিয়ে সেটাও খুব সুন্দর ভাবে হলো  সবাই খুশি।  সন্ধ্যে বেলা বিষাদের ছায়া নেমে এলো অখিলের বাড়িতে। সুমনার বিদায় বেলায় সবাই মনমরা অখিলের চোখে জল।
তবে সেটা সাময়িক কেননা পরদিন বৌভাত তার সব তত্ত্ব সাজান শুরু হয়ে গেল।
পরদিন সন্ধ্যা ৭টা নাগাদ সবাই সমীরদের বাড়ি পৌঁছলো।
[+] 6 users Like gopal192's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাহ্ সুন্দর গল্পের মনোরম শুরু।
Like Reply
#3
valo suru tobe ager golpo gulo ke vule jaben na jeno
Like Reply
#4
দারুন শুরু করেছেন দাদা। চালিয়ে যান সাথে আছি।
Like Reply
#5
পর্ব - ২

সমীরদের বাড়িটা এমনিতেই খুব সুন্দর আলোয় সেজে অপরূপ দেখাচ্ছে। কোন যাত্রী খুব বেশি নয় মাত্র ১০জন - অমিত সুপর্ণা , অখিল আর ওনার স্ত্রী সাথে অখিলের কয়েকজন উকিল বন্ধু ও প্রতিবেশী। কোনে যাত্রী ঢুকতেই সমীর আর সমীরের মা যুথিকা দেবী এগিয়ে এসে ওদের সকলকে অভ্যর্থনা করল আর সোজা হল ঘরে নিয়ে গেলেন ওদের। সেখানে সুমনা কনের সাজে বসে আছে। সুপর্ণা ওর মাকে প্রথমে চিনতে পারেনি। ভালো করে দেখে অমিতকে বলল দাদা ওই দেখ মা কি সুন্দর সেজেছে আমাদের বাড়ির থেকেও এ বাড়ির সাজ বেশি ভালো হয়েছে।
সমীর সুপর্ণাকে হাত ধরে বলল চলো মায়ের সাথে গল্প করো। সুপর্ণা মায়ের কাছে গিয়ে বলল - মা তোমাকে কি সুন্দর লাগছে একদম নতুন বৌ হয়ে গেছো। সুমনা হেসে ওকে নিজের কোলে তুলে বলল - আমার কাছে বস দেখো কত লোক আসছে সবাইকে হাত তুলে নমস্কার করবে।
অখিল বাবু একটা সোফাতে বসে কফি খেতে খেতে সৌমেন বাবুর সাথে গল্প করছেন। সৌমেন বাবুর অফিস কলিগদের সাথে অখিলকে পরিচয় করিয়ে দিলেন।
একটু রাত হতে অখিল বাবুকে সৌমেন বাবু বললেন চলুন দাদা এবার খেতে বসে যান। ওদিকে সুপর্ণা সুমনার কোলেই ঘুমিয়ে পড়েছে। সমীর দেখে ওকে কোলে তুলে নিলো আর কোলে করেই ঘুরতে লাগল। সমীরের কয়েকজন বিশিষ্ট বন্ধুকে নিমন্ত্রণ করেছিল। তাদের মধ্যে একজন রসিকতা করে সমীরকে বলল - তোর খরচ আর খাটনি বেঁচে গেলরে। একটা বাচ্ছা করতে অনেক খাটতে হয় তোর আর কোনো সমস্যা রইলো না।
ওর রসিকতায় সবাই হেসে উঠলো। সৌমেন বাবু সমীরকে বললেন যায় খাবার জায়গাতে সেখানে দেখো তোমার শালা বাবু আর তার সাথে লোকেদের বসিয়ে এলাম। তুমি এবার গিয়ে একটু দেখাশোনা করো। সমীর সুপর্ণাকে নিয়েই খাবার জায়গাতে গেল অখিল ওর কোলে ঘুমন্ত সুপর্ণাকে দেখে বলল দাও ভাই আমাকে ওকে কিছু খাওয়াতে হবে আর ও আমার কাছেই খেতে ভালোবাসে।
সমীর - দাদা অটো ঘুমিয়ে গেছে খাওয়াবেন কি করে ?
অখিল - এটা কোনো সমস্যাই নয় বাড়িতে রোজই ঘুমিয়ে পরে আর ওই ঘুমের মধ্যেই ওকে খাওয়াতে হয়। সমীর ওকে অখিলের কোলে বসিয়ে দিলো আর ভাবতে লাগল কি ভাবে খাওয়াবেন মেয়েটাকে। অখিল নিজে খেতে খেতে সুপর্ণার মুখের কাছে খাবার ধরতেই ও মুখ খুলে খেতে লাগল। তাই দেখে সমীর বলল - বাহ্ ঘুমিয়ে ঘুমিয়ে খেয়ে নিচ্ছে এর আগে আমি আর কাউকে দেখিনি ঘুমিয়ে ঘুমিয়ে খেতে।

সবার খাওয়া শেষ অখিলরা সকলে সুমনার কাছে গেল বলতে যে এবার ওরা বেরোবে রাত ১১টা বেজে গেছে। অতিথি সমাগমও হালকা হচ্ছে।
অখিলরা সবার কাছে বিদায় নিয়ে গাড়িতে উঠলো। রমা বলল - দেখেছো সপুকে কত গয়না দিচ্ছে ওর শশুর বাড়ি থেকে আর আজ ওকে একদম রাজরানীর মতো লাগছে। যাক বাবা মেয়েটার একটা ভালো ছেলের সাথে বিয়ে হলো। না না রকম কথায় বাড়ির দরজায় এসেগেল ওদের গাড়ি। সবাই নেমে বাড়িতে ঢুকল।
ওদিকে সমীর সুমনদের খাওয়া শেষ এবার ফুল শয্যার কিছু নিয়ম করে সমীর আর সুমনাকে ঘরে ঢুকিয়ে দিলো। একটা সুন্দর খাট আর তাতে নানা রকমের ফুল দিয়ে সাজানো।
সমীর পিছনে এসে দাঁড়িয়ে ওকে জড়িয়ে ধরল. ঘরে ওর ঠোঁট নাক ঘষতে লাগল সুমনার শরীর কেঁপে উঠছে যতবার সমীর ওর ঘারে ঠোঁট রাখছে।
একসময় সমীর সুমনার দুটো মাই দু-হাতের থাবায় ধরে টিপতে লাগল সুপর্ণা আর চুপ করে থাকতে না পেরে ওর হাত ছাড়িয়ে ঘুরে দাঁড়িয়ে সমীরকে জড়িয়ে ধরল। সমীর অনুভব করতে লাগল যে ওর শরীর কাঁপছে। সমীরকে বলল সুমনা - আমাকে বিছানায় নিয়ে চলো তারপর তোমার যত আদর করার করো। সমীর সুপর্ণাকে পাঁজা করে তুলে খাতে নিয়ে শুইয়ে দিলো। সমীর এবার সুমনা হাতে গলায় কানের সব কিছু খুলে পাশের টেবিলে রেখে দিলো। তারপর শাড়ি খুলতে যেতেই হাত চেপে ধরল সুমনা বলল আগে আলো নেভায় আমার ভীষণ লজ্জা করছে।
সমীর- না আজকে আলো জ্বলবে আর তোমাকে নিরাবরণ করে আমি দেখতে চাই।
সুপর্ণা - হোটেলেও তো দেখেছো সাধ মেটেনি দেখে ?
সমীর - সেতো আলো আঁধারি অবস্থায় দেখেছি তুমি তো আলো জ্বলতেই দিলেনা আজ আর আমি তোমার কোনো কথা শুনবনা। যা করার আলো জেলেই করব।
সমীর একে একে ওর শাড়ি খুলে নিলো তারপর ওর ব্লাউজে হাত দিলো খোলার জন্য কিন্তু স্তো চেষ্টা করেও পারলো না। সেটা দেখে সুপর্ণার কি হাসি বৌকে ল্যাংটো দেখার শখ কিন্তু উনি খুলতেই পারছেন না। সুপর্ণা নিজেই এবার ব্লুজ খুলে দিলো কেননা ওর দু পায়ের ফাঁকটা ভিজে স্যাতস্যাতে হয়ে গেছে ভিতরে কিছু না ঢোকালে শান্তি নেই। ব্লাউজ খুলতেই ব্রেসিয়ারে বাধা ওর সুন্দর দুটো মাই ঘরের আলোতে ঝলসে উঠলো। সমীর এক দৃষ্টিতে দেখতে লাগল।
সুমনা - কি হলো ঘোর লাগল কেন ব্লাউজ খুলতেই ?
সমীর - তোমার এতো সুন্দর দুটো মাই দেখে আমার মন ভোরে গেল ব্রেসিয়ার খুললে যেন আরো কত সুন্দর লাগবে।
সমীরের কথার ফাঁকেই সুমনা পিঠের কাছে হাত নিয়ে হুকটা খুলে দিলো আর সমীরকে বলল নাও খুলে দিয়েছি এবার ব্রা সরিয়ে দেখো তোমার বৌয়ের মাই। এমন মাই পাগল মানুষ আমি এর আগে দেখিনি।
সমীর ব্রা সরিয়ে দেখতে লাগল খুব ফর্সা দুটো বল যেন বুকের উপর বসানো। একটু খয়েরি দুটো বোঁটা তার চারপাশে হালকা গোলাপি বলয়। একটু দেখেই সমীর আর থাকতে পারলো না ঝাঁপিয়ে পড়ল সুমনার বুকের মাই দুটো লক্ষ করে আর এলো পাথাড়ি চুমু খেতে লাগল , একটা নিপিল মুখে ঢুকিয়ে চুষতে লাগল , একটু বাদে এটা ছেড়ে ওপরটা আর সাথে টেপা চলছে।
বেশ কিছুক্ষন এভাবেই চলল সুমনা দেখলো যে এভাবে চলতে থাকলে আসল কাজ আজ আর হবেনা এদিকে ওর গুদের রোষে প্যান্টি সায়া ভিজে গেছে। তাই নিজেই উদ্যোগী হয়ে সমীরের মুখ মাই থেকে তুলে বলল - এইযে বাবু আমার কি শুধু এদুটোই আছে ?
সমীর - আমার এদুটো হলেই চলবে।
সুমনা - তাহলে কি আমাকে আর একটা বর এসে দু পায়ের জ্বালা মেটাবে ?
সমীর - না না আমি তো আছি কোথায় দেখি তোমার গুদের কি অবস্থা বলে সায়ার গিঁট খুলতে চেষ্টা করল কিন্তু পারলো না শেষে সুমনা নিজেই খুলে দিয়ে বলল এবার যেটুকু বাকি আছে সেটা আশাকরি খুলতে পারবে।
সমীর এক মনে দেখতে লাগল সুন্দর নাভি একটু উঁচু হয়ে নেমে গেছে নিচের দিকে যেখানে খুব ছোট করে ছাঁটা গুদের উপরের চুল। সমীর ঝুকে পরে ওর নাভিতে জিভ ঢোকালো আর গুদের বেদির সুখে হাত বোলাতে। সুমনা সমীরের মাথা চেপে ধরে - ওহ কি করছো তুমি আমিযে সুখে মরে যাবো সোনা আর আমাকে কষ্ট দিওনা এবার আমার বুকে এস। সমীর বুঝলো যে সুমনার গুদ চুলকোচ্ছে ওর ধোন নেবার জন্ন্যে।
সমীর বলল-দাড়াও আগে তোমার গুদ সোনাকে আদর করি চুমু খাই একটু চাটি তারপর তো তোমার ফুটোতে আমার ধোন ঢুকবে।
সুমনা - লক্ষী আমি আর পারছিনা এবার আমাকে কর খুব কষ্ট হচ্ছে আমার।
সমীর ওর কথা ফেলতে পারলোনা - তাই ওর বেশ ফর্সা ধোনেই মাথা থেকে চামড়াটা সরিয়ে দিতেই লাল টকটকে মাথা বেরিয়ে এলো। তাই দেখেই সুমনা নিজের দুটো পা মুড়ে বুকের কাছে নিয়ে এলো যাতে ধোন ঢোকাতে পারে সমীর।
সমীর চট করে মুখ নামিয়ে একটা চুমু খেয়ে নিলো আর সুমনা ওর মাথার চুল ধরে ঝাঁকিয়ে বলল শয়তান একটা মানা করলাম ওখানে মুখ দিতে তবুও দিলো। এবার ঢোকাও।
সমীর এবার ধোন ধরে গুদের ফুটোতে লাগিয়ে চাপ দিতেই সুমনার মুখ দিয়ে ইসসসসসস করে একটা মধুর সুখের শব্দ বেরোল। সমীর পুরো ধোন ঢুকিয়ে দিয়ে ওর বুকে শুয়ে পরে মাই দুটো টিপতে আর চুষতে শুরু করল।
সুমনা - এই মাই পরে খেও আগে তোমার কোমর দুলিয়ে করো।
সমীর - কি করব ধোন তো ঢুকিয়েছি ?
সুমনা - ছোটোলোক কোথাকার তোমার যত সব নোংরাম আমি বলতে পারবোনা।
সমীর - ঠিক আছে আমিও ধোন বের করে নিচ্ছি বলে বুক থেকে উঠতে যেতেই ওর হাত ধরে বলল - চোদ আমাকে ভালো করে , জোরে জোরে চুদবে - হেসে জিভ ভাঙিয়ে বলল অসভ্য কোথাকার আমার দুর্বলতার সুযোগে সদ্ব্যবহার করলে।
সমীর - দেখো আমি পেশায় উকিল আমি কখনো সুযোগ হাতছাড়া করিনা।
সমীর এবার এক নাগাড়ে কোমর খেলতে লাগল আর সুমনা উঃ আঃ করতে লাগল তবে আজকে দুজনেই খুব ক্লান্ত থাকায় বেশিক্ষন ওদের খেলা চলল না অল্পেতেই দুজনেরই এক সাথে রাগ মোচন হয় গেল।
সুমনা দুহাতে সমীরকে জড়িয়ে ধরল ওর বুকের সাথে আর সে ভাবেই ঘুমিয়ে গেল।
[+] 5 users Like gopal192's post
Like Reply
#6
পর্ব -৩
সকালে সমীরের ঘুম ভাঙলো অনেক বেলায়। পাশে থাকিয়ে দেখলো যে সুমনা নেই কখন উঠেছে জানতেও পারেনি। সোজা বাথরুমে ঢুকে বাথরুমের কাজ সেরে বেরিয়ে নিচে নেমে এলো। সমীর শুধু উপরে থাকে মা-বাবা দুজনেই নিচে থাকে।সোজা খাবার টেবিলে এসে বসল সৌমেন বাবু ছেলেকে বললেন - সুপ্রভাত সমু। সমীরও সুপ্রভাত জানাল বাবাকে। ওদের বাড়িতে কাজের মেয়ে শেফালী মা-বাবা আর এখন সুমনা। আর বিয়েতে যে সব আত্মীয় এসেছিলেন সবাই কাল রাতেই চলে গেছেন। যুথিকা দেবী চা নিয়ে এলেন সমীরকে দিয়ে বলল - তোর বৌ ভীষণ জেদি আমাকে রান্না ঘর থেকে তারিয়েই ছাড়লো বলল - এখন আমি এসেগেছি মা আপনাকে আর এতো কাজ করতে দেবোনা , আপনি বাইরে গিয়ে বাবার সাথে গল্প করুন। সৌমেন শুনে হেসে বললেন - তা বৌমা যখন নিজেই সব দায়িত্ব নিয়েছে দেখোনা কতটা পারে তারপর না হয় তুমি ওকে একটু সাহায্য কোরো। যুথিকা - আমার ছেলের বৌটি কিন্তু খাসা হয়েছে যেমন কথা বলতে পারে আর তেমনি চটপটে। সমুর গলা পেয়েই ঝটপট চা বানিয়ে আমার হাতে পাঠিয়ে দিলো।
সৌমেন বাবু - তোমার পছন্দ হলেই আমাদেরও পছন্দ কি বল সমু ?
সমীর - সেটা ঠিক কথা কেননা ওদেরই তো সংসার ওরা যে ভাবে চাইবে সেই ভাবেই চালাবে।
যুথিকা - তা ওকে কি শুধুই বাড়িতেই আটকে রাখবি নাকি আদালতেও যাবে।
সমীর- সেটা তোমরা ঠিক করবে তোমাদের মত থাকলে যেমন ও কাজ করছিলো তেমনি করবে আর না চাইলে বাড়িতেই থাকবে।
সব শুনে সৌমেন বাবু বললেন - দেখো আমাদের সিদ্ধান্ত ওর ওপরে চাপান ঠিক হবেনা ওকেও কিছু বলার সুযোগ দিতে হবে।
সুমনা একটা ট্রে করে সৌমেন বাবুর প্রাতরাশ নিয়ে এলো খাবার সামনে দিয়ে বলল - দেখুন তো বাবা আমার হাতের খাবার আপনার পছন্দ হলো কিনা।
সৌমেন বাবু প্লেটের দিকে তাকিয়ে দেখলেন বেশ কয়েকটা ফুলকো লুচি আর আলুর দম গন্ধটা বেশ সুন্দর বেরিয়েছে। এক টুকরো লুচি তুলে নিয়ে দমের বাটিতে চুবিয়ে মুখে দিলেন একটু চিবিয়ে পেতে চালান করে বললেন - বাহ্ বেশ সুন্দর হয়েছে বৌমা আমার তো ভীষণ ভালো লাগল। বলে খেতে শুরু করলেন কেয়ক মুহূর্তের ভিতর প্লেট খালি।
যুথিকার দিকে তাকিয়ে সুমনা জিজ্ঞেস করল - মা আপনাকে খেতে দেই ?
যুথিকা - না না সমু তুমি আর আমি একসাথে খাবো। সমীরের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলেন - কিরে জলখাবার খেয়ে না এবার।?
সমীর - দাও তাহলে।
সুমনা যেতে গিয়েও ফায়ার দাঁড়িয়ে সৌমেনকে জিজ্ঞেস করল - বাবা আপনাকেও আর কয়েকটা লুচি দেই আলুর দম তো এখনো পরে আছে ?
সৌমেন বাবু যুথিকার দিকে একবার তাকাতেই যুথিকা বললেন - ঠিক আছে দু-তিনটের বেশ কিন্তু খেওনা।
সুমনা আবার রান্না ঘরে গেলো আর ছাড়তে লুচি সৌমেনের খালি প্লেটে রেখে আবার রান্না ঘরে গেল।
মিনিট দশেক পরে লুচির জায়গা, প্লেট, আলুর দমের জায়গা নিয়ে টেবিলে রেখে বলল - মা আমি বাবার জন্য চা নিয়ে আসছি।
যুথিকা একটা প্লেটে লুচি আর বাটিতে আলুর দম দিয়ে সমীরকে দিলো নিজেও বেড়ে নিলো আর একটা প্লেটে সুমনার জন্ন্যে বেড়ে অপেক্ষা করতে লাগল। সুমনা সৌমেন বাবুকে চা দিয়ে বসে গেল খেতে।
সমীর ভাবতে লাগল লুচি আলুর দম এর আগেও নিজেরে বাড়িতে খেয়েছে কিন্তু আজকের মতো লাগেনি সত্যি সুমনার হাতের রান্না বেশ ভালো।
দুপুরের সবাই একসাথেই খেলো যথারীতি সুমোনাই রান্না করেছে। সৌমেন বাবু বাজার থেকে ইলিশ মাছ এনে ছিলেন সেটাই রান্না করেছে সুমনা সবাই খেয়ে খুবই প্রশংসা করল।
দুপুরে খেতে খেতে সৌমেন বাবু সমীরকে জিজ্ঞেস করলেন - হ্যারে সমু বৌমাকে নিয়ে কোথাও থেকে ঘুরে আয় না বাবা।
সমীর কিছু বলার আগেই সুমনা বলল - যেতে পারি যদি আপনারাও আমাদের সাথে যান।
সৌমেন বাবু-কেন আমাদের আবার এর মধ্যে টানছ কেন তোমরা ছেলে মানুষ ঘুরে এস।
কিন্তু সুমনা জেড ধরে বসল যে সবাইকে যেতে হবে। শেষে অনেক ঝোলাঝুলির পর রাজি হলেন সৌমেন বাবু না হয়ে উপায়ও ছিলোনা ছেলে আর বৌমা এমন ভাবে চেপে ধরেছিল সম্মতি না দিয়ে উপায় ছিলোনা। সৌমেনবাবুর মনটা প্রসন্নতায় ভোরে গেল ভাবল আমার ছেলে সমু কিছু ভুল করেনি খুব ভালো মেয়ে ঘরে এনেছে। যেমন দেখতে তেমনি বড় মনের মানুষ।
সমীর উঠে পরে বলল - তাহলে আমরা কাল দার্জিলিঙে যাচ্ছি আর আমি এখনই টিকিট আর হোটেলের ব্যবস্থা করে ফেলছি। যুথিকার দিকে তাকিয়ে বলল - মা তোমার আর বাবার জিনিস গুছিয়ে নাও।
সুমনা রান্না ঘর থেকে শাড়ির আঁচলে হাত মুছতে মুছতে আসছিল সমীরের কথাটা শুনেই বলল - তুমি কি বলছ মা কেন গোছাবেন আমি সব করে দেব বলে যুথিকার দিকে তাকিয়ে বলল - চলুন আপনার ঘরে। হাত ধরে যুথিকাকে ওনাদের ঘরে নিয়ে গেল পিছনে সৌমেন বাবু।
যুথিকা আলমারির উপর থেকে সুটকেস পড়তে যেতেই সুমনা বাধা দিলো - মা আমি সব করছি শুধু এমনি একটু দেখিয়ে দিন।
সুমনা সুটকেস নামিয়ে সব জামাকাপড় গুছিয়ে জুথিকাকে বলল - মা এখন তো আর কিছুই মনে পড়ছেনা আমিনী একটু ভেবে দেখুন যদি আরো কিছু নেবার থাকে তো বের করে রাখবেন আমি সুটকেসে ভোরে দেব।
সৌমেন বাবু - এবার তুমি একটু বিশ্রাম নিয়ে নাও সেই সকাল থেকে অনেক পরিশ্রম হয়েছে তোমার।
সুমনা - আপনারাও বিশ্রাম করুন বিকেল পাঁচটার সময় চা নিয়ে আসবো।
সুমনা বেরিয়ে গেল সৌমেন যুথিকাকে বললেন সত্যি অনেক করিৎকর্মা বৌ পেয়েছি ওর মতো মেয়ে আমার চোখে পড়েনি কোনোদিন।
যুথিকা - হ্যা গো যা বলেছ সমুর আমার ভাগ্য ভালো যে এমন বৌ পেল।
সুমনা নিজের ঘরে ঢুকল দেখে সমীর টানটান হয়ে শুয়ে আছে। চোখ বন্ধ সুমনার পায়ের আওয়াজ পেয়েই চোখ খুলল আর এক ঝটকায় ওকে বুকে টেনে নিলো . সুমনা বাধা দিয়ে বলল - দরজা খোলা আছে যদি কেউ দেখে তো আমার লজ্জার শেষ থাকবেনা।
সমীর - উপরে কেউ আসবে না - বলে সুমনার শাড়ি টেনে হিচড়ে খুলে দিলো। ব্লাউজ খুলে ব্রা খুলতে যেতেই সুমনা বলল এই লক্ষী সোনা আমার পুরো ল্যাংটো করোনা কেউ দেখে ফেলবে।
কিন্তু কে শোনে কার কথা ব্লাউজ সায়া খুলে একেবারে ল্যাংটো করে দিলো সুমনাকে। ওদিকে কাজের মেয়ে লক্ষী যোগে করে জল নিয়ে উপরে দিতে এসে দেখে দাদাবাবু আর বৌদিদি দুজনেই ল্যাংটো হয়ে দুজনে দুজনকে আদর করছে। লক্ষী প্রথমে ভাবলো যে চলে যাবে কিন্তু কৌতূহলের জন্যে যেতে পারল না। দরজার পাশে পর্দার আড়াল থেকে দেখতে লাগল ওদের দুজনকে।
উল্টে শুয়ে সমীর সুমনার গুদ চিরে ধরে মুখ ডুবিয়ে দিলো আর সুমোনাও সমীরের ধোন ধরে চাটেতে লাগল। ওদিকে লক্ষী দেখে ভীষণ উত্তেজিত হয়ে নিজের মাই নিজেই টিপতে লাগল। সমীরের ভয়ানক ধোন দেখে ওর গুদে জল কাটতে শুরু করেছে। ওর বিয়ে হয়েছিল এক বুড়ো বরের সাথে এক বছর যেতে না যেতেই বুড়ো মারা গেল। বেঁচে থেকেও শরীরের সুখ ও পায়নি বুড়ো বরের কাছ থেকে। বুড়োর ধোন দাঁড়াতো না ভালো করে। ওর স্বামী মারা যাবার ওর বাবার কাছেই আবার ফিরে এলো আর একদিন কারো কাছ থেকে খোঁজ পেয়ে লক্ষীকে নিয়ে সৌমেন বাবুর বাড়িতে রেখে গেল। সে তিন বছর আগের কথা ওর খাওয়া পড়ার কোনো অভাব রাখেননি যুথিকা - সৌমেন। ও বেশ ভালোই আছে এ বাড়িতে। কিন্তু শরীরের খিদে চাগার দিলেই হয় মুশকিল তখন গুদে আঙ্গুল দিয়ে রস না বের করা পর্যন্ত শরীর ঠান্ডা হয়না। আজ জীবন্ত দুজনকে চোদাচুদি করতে দেখে ভীষণ ইচ্ছে করছে একবার চুদিয়ে নিতে।
ওদিকে সুমনার শীৎকার বেড়েই চলেছে আর সুমন ও সমানে কোমর দুলিয়ে সুমনাকে চুদে চলেছে আর দুটো মাই টিপে চোটকে সুমনাকে যেন শেষ করে দিচ্ছে।
সুমনা আঃ আঃ করতে করতে বলল আমাকে শেষ করে দাও সমু চুদে দাও আরো জোরে জোরে। খুব ভালো লাগছে তোমার কাছে এতো সুখ আছে জানা ছিলোনা।
সমীর - কোমর নাড়াতে নাড়াতে বলল আমার কাছে নয় আমার ধোনের কাছে বলো। এই এবার বেরোবে আমার গো ভিতরেই ফেলি।
সুমনা - তোমার যা খুশি আমার দুবার রাগমোচন হয়েছে আজ তুমি ভিতরেই ফেল আঃ আঃ আঃ আমার আবার বাড়বে গো তোমার ধোন ঠেসে ধরো আমার গুদের ভিতর বলতে বলতে দুজনেরই এক সাথে রাগ মোচন হলো। সমীর গড়িয়ে পাশে নেমে শরীর এলিয়ে দিলো। সমীরদের ঘরে এটাচ্ড বাথরুম নেই . বেশ জোরে বাথরুম পেতে সমীর উঠে একটা তোয়ালে জড়িয়ে দরজার দিকে যেতেই পর্দার আড়ালে লক্ষীকে দেখে তার শাড়ি সায়া কোমরের উপর তোলা আর ওর একটা আঙ্গুল গুদের ভিতর। সমীরকে লক্ষী দেখতে পায়নি। সমীর পর্দা সরিয়ে একবার পিছনে দেখল সুমনার চোখ বন্ধ পাশ ফিরে শুয়ে আছে। এবার লক্ষীর সামনে গিয়ে ওর কানের কাছে মুখ নিয়ে ডাকল - লক্ষী কিকরছ তুমি
লক্ষী চমকে উঠে তাকিয়ে দেখে সমীর দাদাবাবু . সমীর আবার জিজ্ঞেস করল খুব কষ্ট হচ্ছে তাইনা ? কি এর আগেতো তোমাকে এসব করতে দেখিনি ?
লক্ষী শাড়ি যায় নামিয়ে দিয়ে মাথা নিচু করে বলল - দাদাবাবু কাউকে বলোনা সবাই জানলে আমাকে তাড়িয়ে দেবে এ বাড়ি থেকে।
সমীর - আমি কাউকে বলব না তুমি নিশ্চিন্ত থাকতে পারো। সমীর ওর দু কাঁধে নিজের হাত রাখলো তাতেই লক্ষী কাঁপতে লাগল।
সমীর জিজ্ঞেস করল - কি আরাম হয়েছে নাকি বাকি আছে যদি বাকি থাকে তো বাথরুমে গিয়ে সেরে নাও।
লক্ষী এবার সোজা সমীরের চোখে চোখ রেখে বলল - দাদাবাবু একটা কথা বলব তুমি রাগ করবে নাতো ?
সমীর - না না তুমি বলো।
লক্ষী - তোমার ঐটা দিয়ে যদি একটু খুঁচিয়ে দিলে তাড়াতাড়ি আমার রস বেরিয়ে যাবে।
সমীর - কোনটা দিয়ে বলবে তো।
লক্ষী ফিক করে হেসে বলল এইটা হাত দিয়ে সমীরের ধোন ধরল।
সমীর - বেশিক্ষন করতে পারবোনা কিন্তু তোমার বৌদিদি জেনে যাবে।
লক্ষী রাজি হতে সমীর ওর হাত ধরে প্রথমে নিজেদের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করেদিল তারপর সোজা বাথরুমে। বাথরুমতা বেশ বড়। বেসিনের দুপাশে বেশ চওড়া পাথর লাগান সেখানে বসিয়ে লক্ষীকে চুদে দেওয়া যায়।
সমীর বাথরুম বন্ধ করে তোয়ালে খুলে ধোন ধরে কমোডে হিসি করতে লাগল আর লক্ষী আর চোখে দেখতে লাগল। সমীর সেটা লক্ষ্য করে বলল সামনে এসে দেখো আর তার আগে তোমার মাই দুটো বের করো।
লক্ষী সাথে সাথে নিজের ব্লাউজ খুলে ফেলল আর সমীরের কাছে এসে ওর হিসি করা দেখতে লাগল। সমীরের হিসি শেষ হতে লক্ষী বলল - দাদাবাবু আমি এই প্রথম কোনো ছেলেকে মুততে দেখলাম। তোমার ধোনটা অনেক বড় আর মোটা তুমি যখন বৌদিদিকে চুদছিলে আমার যে গুদের ভিতর কি হচ্ছিলো বলে বোঝাতে পারবোনা। দাওনা দাদাবাবু একবার আমাকে চুদে।
লক্ষীকে উঠিয়ে বেসিনের কাছে নিয়ে বলল - এটাতে উঠে বসো তার আগে সায়া-কাপড় গুটিয়ে কোমরে তোলো।
লক্ষী সায়েশাড়ি উঠিয়ে দু থাই ফাঁক করে একটু হেলান দিয়ে বসতেই সমীর ওর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেখল যে সুমনার গুদের ফুটোর থেকেও অনেক সরু।
লক্ষী - পরে যা করার করো এখন তোমার ধোন আমার গুদে ঢুকিয়ে একবার ভালো করে চুদে দাও দাদাবাবু আমি তোমার পায়েপড়ছি।
সমীর আর দেরিনা করে নিজের ধোন সেট করে দিলো এক ধাক্কা লক্ষী ওহ মাগো আমার লাগছে গো দাদাবাবু। একটু আস্তে ঢোকাও তোমার মোটা ধোন। কিন্তু যা ঢোকার ঢুকে গেছে ওর গুদে দুহাতে বেশ বড় বড় সিজের মাই ধরে লক্ষীকে চুদতে লাগল।
লক্ষী থেকে থেকেই বলতে লাগল কি সুখ দিচ্ছ গো দাদাবাবু তুমি আমাকে মাঝে মাঝে চুদে সুখ দিলে আমি তোমার জন্ন্যে সব কিছু করতে পারব . দাও দাও জোরে জোরে গুতিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও গো গো গো গো গেলো আমার সব বেরিয়ে গেল।
সমীরের কিছুই হয়নি প্রথম চোদার পর দ্বিতীয় বাড়া বীর্যপাত অনেক দেরিতে হয় আর লক্ষীও আর গুতো সৈতে পারছেনা।
লক্ষী বলল - দাদাবাবু তুমি তোমার ধোন বের করো আমি চুষে তোমার রস খেয়ে নেব এখন আর চোদাতে পারব না ভিতরটা জ্বালা করছে।
সমীর ধোন বের করতে লক্ষী বিচিতে সুড়সুড়ি দিতে দিতে ওর ধোন চুষতে শুরু করল। সমীর ও মুখটাকে গুদের মতো চুদতে লাগল। বেশিক্ষন অপেক্ষা করতে হলোনা সমীরকে গলগল করে অনেকটা বীর্য ওর মুখে ঢেলে দিল। লক্ষীর দুই ঠোঁটের ফাঁক দিয়ে বেশ কিছুটা বীর্য মেঝেতে পড়ল। সমীরের বেশ ক্লান্ত লাগছে তোয়ালে পড়তে যেতেই লক্ষী বলল -আগে ধুয়ে দি ভালো করে তারপর তোয়ালে জড়িও।
[+] 3 users Like gopal192's post
Like Reply
#7
পর্ব-৪
লক্ষী প্রথমে জিভ দিয়ে পরে সাবান জল দিয়ে সমীরের ধোন পরিষ্কার করে দিলো। লক্ষী উঠে দাঁড়াতে সমীর ওর ব্লাউজের উপর দিয়ে দুটো মাই ধরে বলল - তোমার এই দুটো বেশ বড় আর সুন্দর একদিন তোমাকে ল্যাংটো করে চুদব আর সেদিন তোমার দুটো খোলা মাই দেখে দেখে চুদে দেব।
লক্ষী - তুমি যেদিন বলবে আমি রাজি সবসময় আজকে আমাকে চুদে তুমি যে সুখ দিলে তার তুলনা হয়না দাদাবাবু, এখন যাও বৌদিদি উঠে গেলে কেলেঙ্কারি হবে।
সমীর বাথরুমের দরজা খুলে বেরিয়ে নিজের ঘরে হ্যাচ বোল্ট খুলে ভিতরে ঢুকল। সুমনা তখন ল্যাংটো হয়েই ঘুমিয়ে রয়েছে। সমীর গিয়ে ওর পাশে শুয়ে পড়ল - ভাবলো যাক বাবা সুমনা টের পায়নি।
বিকেলে সুমনার ডাকে ওর ঘুম ভাঙলো - ওকে উঠিয়ে হাতে চা ধরিয়ে দিলো বলল - তোমাদের কাজের মেয়ে বানিয়েছে দেখো কেমন হয়েছে।
সমীর কাপে চুমুক দিয়ে বলল সকালে তোমার হাতের চা খাবার পরে এই চা আর ভালো লাগছে না।
সুমনা - কি করবো বলো অতো সুখের পরে খুব ঘুমিয়ে পড়েছিলাম তাই আমার উঠতে দেরি হয়ে গেছিল, ওদিকে বাবার চায়ের সময় হয়ে যেতে লক্ষী চা বানিয়ে দিয়েছে জানিনা বাবার কেমন লেগেছে। তুমি এখন এই চাই খেয়ে নাও পরে আমি বানিয়ে দেব আর তাড়াতাড়ি শেষ করো বাবা তোমাকে ডাকছেন নিচে।
সুমনা চলে যেতে বিছানা ছেড়ে নিচে নেমে একটা পাজামা আর টিশার্ট পরে নিচে যাবার জন্ন্যে তৈরী হচ্ছিলো আর তখনি লক্ষী ঘরে ঢুকে বলল দাদাবাবু তোমার চা খাওয়া হয়েগেলে আমাকে কাপটা দিয়ে দাও।
সমীর ওকে বলল - দেখো লক্ষী তুমি বৌদিদির কাছ থেকে চা বানান শিখে নাও বলে ওর একটা মাই টিপে দিলো। লক্ষী একটু সরে গিয়ে বলল যদি বৌদিদি দেখে ফেলে তো আমাকে এই বাড়ি থেকে তাড়িয়ে দেবে।
সমীর ওকে ছেড়ে দিয়ে বলল - আরে না না এখন কোথায় সুমনা সে এখন আসবে না তাই তো তোমার মাই টিপে দিলাম আর রাতে যদি সুযোগ পাই একবার চেষ্টা করে দেখব।
সমীর নিচে নেমে এলো সৌমেন বাবু বললেন - কিরে তোর বুকিং করার কথা ছিল হয়েগেছে ?
সমীর - আমি ট্রাভেল এজেন্টকে জানিয়ে দিয়েছি এখুনি হয়তো লোক দিয়ে পাঠিয়ে দেবে আমাকে সে কথাই বলেছে।
সুমনা ওর বাবার ঘরে শেষ বারের মতো দেখেনিযে মা আর সুমনা খাবার টেবিলের কাছে এসে দাঁড়াল। সুমনা বলল - এবার আমাদের জিনিস গুলো গোছাতে হবে। শুনে সমীর বলল চলো তাহলে আমিও যাচ্ছে তোমার সাথে।
সুমনা - না না তোমাকে যেতে হবে না আমি একাই পারব যদি দরকার পরে তোমাকে ডেকে নেব।
সমীর ওর বাবা-মায়ের সাথে কথা বলছিল সদর দরজায় বেল বাজতে লোককেজি গিয়ে খুলে দিল। একটা সমীরের বয়েসী ছেলে জিজ্ঞেস করল এটাকি সমীর সিনহার বাড়ি ?
লক্ষী ওকে হ্যা বলে বলল ভিতরে আসুন আপনি।
ছেলেটি ভিতরে এসে একটা বড় কভার এগিয়ে দিলো সাথে বিল বলল আপনাদের ফ্লাইটের টিকিট আর সাথে হোটেলের বুকিংএর বিল।
সমীর সব দেখে নিয়ে ওর বাবার হাতে দিলো আর ঘরে গিয়ে পার্স নিয়ে ওকে টাকা দিয়ে দিলো। ছেলেটি চলে গেল। লক্ষী দড়জা বন্ধ করে সোজা রান্না ঘরে গেল।
সৌমেন বাবু বললেন - এতো দেখছি সকাল ৭টায় ফ্লাইট আমাদের তাহলে ৫টা নাগাদ বেরোতে হবে বাড়ি থেকে।
সমীর - না না ৫:৩০টায় বেরোলেই হবে এখান থেকে বেশিক্ষন লাগবে না বড়জোর ৪০ মিনিট লাগবে।

নানা রকম পরিকল্পনা হতে লাগল শেষে সৌমেন বাবু বললেন - রাত হয়ে গেল ৯টা বেজে গেছে খাওয়া সেরে নিয়ে তাড়াতাড়ি শুয়ে পড়তে হবে নাহলে ভোরে উঠতে কষ্ট হবে।
সকলের খাওয়া শেষে যে যার ঘরে ঢুকে পড়ল। সমীর আর সুমোনাও ঘরে ঢুকে পরল। ঘরে ঢুকেই সমীর সুমনাকে জড়িয়ে ধরে ওর দুটো মাই চটকাতে লাগল . সুমনা ওকে ছাড়িয়ে দিয়ে বলল আজ রাতে কিছু করার দরকার নেই কালকে দার্জিলিং গিয়ে হোটেলে ঢুকে যা করার করবে।
সুমনার কথায় ওকে ছেড়ে দিয়ে বিছানাতে বসল। সুমনা বলল আমার খুব ঘুম পেয়ে গেছে আমি শুলাম। সমীর ভাবতে লাগল ওর ধোন তো বেশ সুরসুর করছে একবার ওর গুদে ঢোকাবে ভেবেছিলো কিন্তু ...... পাশে তাকিয়ে দেখে পাশ সমীরের দিকে পিছন করে শুয়েআছে। ওর দারুন সুন্দর পাছা দেখে লোভ হচ্ছে পিছন থেকে ওর গুদে ঢোকানোর। তাই কাছে গিয়ে ওর শরীরে হাত বোলাতে লাগল। কিন্তু সুমনার কোনো সারা পেলোনা। এর মধ্যেই ঘুমিয়ে পড়ল। তাই ওকে আর বিরক্ত করলো না। বিছানা থেকে নেমে দরজা খুলে বাইরে থেকে হ্যাচবল্ট লাগিয়ে পা টিপে টিপে নিচে নেমে এলো। নিচটা অন্ধকার তাই খুব সাবধানে লক্ষীর ঘরের দিকে যেতে লাগল। ওর ঘরের কাছে যেতে ভিতরে আলো দেখে ভাবলো যাক ও ঘুমিয়ে পড়েনি। দরজা ঠেলতেই খুলে গেল দেখে লক্ষী ল্যাংটো হয়ে মাথা গলিয়ে নাইটি পড়তে যাচ্ছে। খুব আস্তে করে ঘরে ঢুকে দরজা ভেজিয়ে দিয়ে লক্ষীকে জড়িয়ে ধরল। লক্ষী ভয় পেয়ে চেঁচাতে যেতে ওর মুখ চেপে ধরে বলল - আমি চেঁচিও না সবাই উঠে যাবে।
লক্ষী নাইটি মেঝেতে ফেলে দিয়ে দুহাতে সমীরকে জড়িয়ে ধরল আর ওর সারা মুখে চুমু খেতে লাগল। সমীরকে জিজ্ঞেস করল - বৌদিদি কি চুদতে দেয়নি তোমাকে?
সমীর - না সে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েছে ভোরে উঠতে হবে বলে তাইতো এলাম আমার লক্ষী রানীর গুদে ঢোকাতে।
লক্ষী - নাও ঢোকাও আমাকে ল্যাংটো করে চুদবে বলেছিলে দেখো বৌদিদির যা যা আছে আমার তাইই আছে।
সমীর ওর মাই দুটোর দিকে তাকিয়ে বলল তোমার মাই সুমনার চেয়ে অনেক বড়বড় , পাছাটাও অনেক চওড়া আজ তোমাকে পিছন থেকে ঢোকাব।
লক্ষী - কুকুরদের মতো করে চুদবে। তোমার যে ভাবে খুশি আমাকে চোদো আমার কোনো আপত্তি নেই শুধু আমার পোঁদে দিও না খুব কষ্ট হবে আমার।
সমীর ওর ফোলা শরীর দেখতে লাগল পেটটা বেশ উঁচু মাই দুটো একটুও ঝোলেনি গায়ের রং বেশ চাপা। মায়ের বোঁটা দুটো খুবই ছোট। সুমনার মাইয়ের বোঁটা বেশ বড়বড়। সুমনার একটা মেয়ে আছে হয়তো সে কারণেই।
লক্ষীর একটা মাই ধরে মুখে ঢুকিয়ে নিলো লক্ষী ওর মাথা বুকের সাথে চেপে ধরে বলল নাও আমার বুড়ো খোকা দুদু খাও।
সমীর একদিকে যেমন দুদু চুষছে আর একদিকে হাত নামিয়ে ওর গুদে চেরাতে আঙ্গুল চালাচ্ছে। দেখতে দেখতে গুদ রোষে ভোরে গেল।
লক্ষী সমীরকে সরিয়ে ওর সামনে বসে পড়ল আর ধোন ধরে মুখে নিয়ে চুষতে লাগল।
একটু বাদে ধোন ছেড়ে দিয়ে বলল - এবার ঢোকাও বেশি রাত হলে তোমার কাল ভোরে উঠতে কষ্ট হবে। তাই তাড়াতাড়ি চুদে ঘরে চলে যাও।
লক্ষী নিজের বুক ওর বিছানায় রেখে বলল নাও এবার ঢোকাও তোমার ধোন।
সমীরের ধোন খাড়া হয়ে গেছে তাই পিছন থেকে একটা আঙ্গুল দিয়ে গুদের ঠোঁট ফাঁক করে ধোনের মুন্ডি ঢুকিয়ে দিলো আর চাপ দিয়ে সবটা ভিতরে ঢুকতেই লক্ষীর মুখ দিয়ে - আঃ আঃ কি সুখে তোমার ধোনে এবার গুতোতে থাকো আমাকে যতক্ষণ না তোমার রস ঝরছে।
সমীর ওর পিঠে ঝুকে ঝুলন্ত দুটো মাই থাবা মেরে ধরে কোমর আগুপিছু করতে লাগল। প্রথমে আস্তে পরে গতি বাড়িয়ে দিলো। লক্ষী চেঁচাতে লাগল ওহ মাগো কি সুখ দিচ্ছ গো তোমার ধোন আমার পেটের ভিতর সেঁদিয়ে গেছে জোরে জোরে করো আমার হবে গো আমার সোনা দাদাবাবু . আমার গুদকে থেঁতলে দাও ওহ গেল গেল রেএএএএএএ ওর রস বেরোতে গুদের নালী অনেক বেশি পিচ্ছিল হয়ে উঠলো আর ধোনের যাতায়াতের সময় পচ পচ করে শব্দ হতে লাগল। সমীরের অবস্থায় বেশ কঠিন যে কোনো সময় ওর বীর্য বেরোবে। ওর নরম পাছার ছোয়ায় বেশ একটা সুখানুভুতি হচ্ছে। আর দুএকবার কোমর দুলিয়ে ধোন বের করে নিলো। লক্ষী সাথে সাথে উঠে পরে ওর ধোন ধরে মুখের ভিতর মুন্ডিটা নিয়ে চাটতে লাগল আর এক হাত দিয়ে ধোনের উপর আগুপিছু করতে লাগল। মিনিট খানেকের মধ্যেই পিচকিরির মতো বীর্য বেরিয়ে ওর মুখে পড়ল আর লক্ষী সবটা গিলে খেয়ে নিলো। তারপর ওর একটা ব্লাউজ ভিজিয়ে ধোন মুছে পরিষ্কার করে বলল যায় এবার তোমার ধোন ঠান্ডা হয়েছে গিয়ে ঘুমিয়ে পর। সমীর পাজামা পরে সোজা দোতলায় নিজের ঘরে ঢুকল। বিছানায় উঠতেই সুমনা জিজ্ঞেস করল বাথরুমে গেছিলে ? সমীর - হ্যা পেটটা কেমন ব্যাথা করছিলো তাই।
সুমনার ঘুম ছুটে গেল বলল - কেন গো। কোন জায়গাটা আমাকে দেখাও ?
সমীর - না না এখন আর করছেনা , তুমি চিন্তা করোনা এস ঘুমিয়ে পড়ি দুজনে।
সমীর সুমনাকে জড়িয়ে ধরে বুকে টেনে নিলো আর দুচোখের পাতা আপনা থেকেই বুজে এল।
Like Reply
#8
sumona keo khello ar o dike lokhi keo dekha jak samne ghotona kon dike mor ney
Like Reply
#9
Nice dada
Like Reply
#10
পর্ব – ৫
ভোর চারটে সৌমেন বাবুর ঘুম ভেঙে গেল। যুথিকাকে ডেকে বলল - তুমি উঠে সুমনা আর সমীরকে ডেকে তোলো আর লক্ষীকে বল সবার জন্ন্যে চা বিস্কুট দিতে। আমি বাথরুমে ঢুকলাম। যুথিকা দেবী উঠে দেখে রান্না ঘরে এল জ্বলছে। কাছে গিয়ে দেখেন যে লক্ষী চা বানাচ্ছে। ;লক্ষী ঘুরে যুথিকা দেবীকে দেখে বলল মা তুমি হাত মুখ ধুয়ে নাও চা হয়ে এসেছে এখুনি দিচ্ছি।
যুথিকা লক্ষীকে বললেন তুই এক কাজ কর আগে চা নিয়ে উপরে যা দাদাবাবু আর বৌদিদিকে ডেকে চা দিয়ে আয় আমি বাথরুমে যাবো তোর বাবা বেরোলেই।

লক্ষীর চা শেষ সৌমেন বাবু এসে খাবার টেবিলে বসতে লক্ষী চা আর বিস্কুট দিয়ে এল। সৌমেন বাবু জিজ্ঞেস করলেন তোর দাদাবাবু আর বৌদিদি উঠেছে কি দেখ না উঠল ডেকে ওঠা আর চা নিয়ে যা উপরে ওদের জন্য।
লক্ষী চা নিয়ে উপরে গিয়ে দরজায় টোকা দিতেই সুমনা দরজা খুলে দিয়ে বলল - বাবা তোমার চা হয়েগেছে, দাও আমাকে লক্ষীর হাত থেকে চা নিয়ে ঘরের টেবিলে রেখে সমীরকে একটা ঠেলা মারলো কিন্তু ওর ঘুম ভাঙলো না। তাই ওর পাজামার উপর দিয়েই ওর ধোনে হাত বোলাতে লাগল তাতে সমীর একটু নড়ে উঠে নিজের ধোন ধরার জন্য হাত বাড়াতেই সুমনার হাতের উপর ওর হাত পড়তেই ও চোখ মেলে তাকাল বলল - গুড মর্নিং সোনা বৌ বলে ওকে টেনে বুকে নিয়ে জড়িয়ে ধরল। সুমনা এই দরজা খোলা আছে আর অনেক্ষন নিচে সবাই উঠে পড়েছেন। এবার উঠে চা খেয়ে বাথরুমের কাজ সেরে নাও। এবার সমীর উঠে বসে বলল - হ্যা আমাদের তো বেরোতে হবে বলে চায়ের কাপ হাতে নিয়ে সোজা বেরিয়ে গেল বাথরুমের উদ্দেশে।
সুমনা নিজের চা নিয়ে নিচে গেল। টেবিলে চা রেখে সোজা বাইরের বাথরুমে ঢুকে পড়ল।
সব সেরে সুমনা সৌমেন বাবুকে বলল - শুভ সকাল বাবা মা কোথায় দেখছিনা তো।
সৌমেন ওকেও সুপ্রভাত জানিয়ে বললেন তোমাদের মা বাথরুমে আর এতো দেরি হচ্ছে মনে হয়ে স্নান সেরে বেরোবেন। নাও চা খেয়ে নাও। তোমার কত্তা উঠেছে নাকি তার এখনো ঘুম ভাঙেনি।
সুমনা - না না বাবা ও উঠে বাথরুমে ঢুকেছে এখুনি রেডি হয়ে নিচে নামবে।
সৌমেন বাবু - এক কাজ করো বৌমা তুমিও স্নান সেরে নাও আর তোমার মা বেরোলে আমিও স্নান করে নেব আমাদের দার্জিলিং পৌঁছতে বিকেল হয়ে যাবে তখন আর স্নান করার টাইম পাবেনা।
চা শেষ করে সুমনা উঠে পড়ল যুথিকা দেবী বেরিয়ে সৌমেন বাবুকে বললেন যায় এবার তুমিও স্নানটা সেরে জামা কাপড় পরে তৈরী হয়ে নাও।
আমি ঠাকুর ঘরে যাচ্ছি।
সুমনা উপরে উঠে দেখে সমীর স্নান সেরে নিয়েছে ওকে দেখে বলল যায় সোনা স্নান সেরে নাও নাকি আমি করিয়ে দেব।
সুমনা - এখন আর বলে কি হবে তোমার স্নানের সময় যদি বলতে তো রাজি হয়ে যেতাম আর স্নানের নামেতো তুমি বদমাইশি করবে আর এখন আর তার সময় নেই। সুমনা নিজের একটা নাইটি নিয়ে বাথরুমে গেল। এরমধ্যে লক্ষী উপরে এলো কাপ নিতে সমীর বলল কি গো তুমি তৈরী হবেনা তুমিও তো যাবে আমাদের সাথে। শুনে লক্ষী অবাক হয়ে বলল কি দাদাবাবু আমাকে তো কেউই বলেনি। সমীর - এইতো আমি বলছি যায় এবার তাড়াতাড়ি তৈরী হয়ে নাও কালকেই বলতাম কিন্তু ভুলে গেছে - গলার স্বর নামিয়ে বলল তোমার মাই আর গুদ দেখে সব ভুলে গেছি আমি।
লক্ষী - যাও আমাকে আর পটাতে হবেনা কোথায় বৌদিদি আর কোথায় আমি।
সমীর ওর কাছে গিয়ে একটা মাই টিপে ধরে বল চলো না দার্জিলিঙে গিয়ে কেমন চোদাটাইনা চুদি তোমাকে। সমীর নিচে নেমে এলো আর ওর বাবার দিকে তাকিয়ে বলল - বাবা আমি একদম ভুলে গেছিলাম তোমাদের বলতে যে লক্ষীও আমাদের সাথে যাবে তোমাদের একটা সুটকেস দাও ওকে ওর জামা কাপড় গুছিয়ে নিক।
সৌমেন বাবু - জানিস সমু আমার ওকে নিয়ে চিন্তা হচ্ছিলো ওকে এই বাড়িতে এক রেখে যাওয়া খুব অসুবিধায় পরবে মেয়েটা। ভালো করেছিস ওর জন্যেও টিকিট কেটেছিস।
লক্ষী প্রায় নাচতে নাচতে নিচে নেমে এলো সৌমেন বাবুকে বলল - বাবা দাদাবাবু বলল আমিও যাবো তাই গো।
সৌমেন বাবু - হ্যা রে মেয়ে যা তোর জামা কাপড় বের কর তোর দাদাবাবু সুটকেস নিয়ে যাচ্ছে।
লক্ষীর কোনো ভালো সোয়েটার নেই সৌমেন বাবু জানেন , ভাবলেন যুথিকার তো অনেক আছে ওর থেকেই ওকে দিয়ে দেবে না হয়.
.যুথিকা পুজো সেরে শাড়ি পরে রেডি টেবিলে বসতে লক্ষী চা দিয়ে বলল তুমি চা কাছ আমি তৈরী হয়নি।
যুথিকা ওর কথার মানে না বুঝে সৌমেনবাবুকে জিজ্ঞেস করল - ও কোথায় যাবে গো ?
সৌমেন বাবু - তোমার ছেলে ওকেও নিয়ে যাচ্ছে আমাদের সাথে বুঝেছো তুমি চা খেয়ে নাও আর লক্ষীর পড়ার মতো কোনো সোয়েটার বা পুলভের বের করে দাও।
যুথিকা - খুব ভালো করেছে আমার ছেলেটা ওকে নিযে আমার দুশ্চিন্তা ছিল মেয়েটা একা একা থাকবে।
সমীর একটা সুটকেস নিয়ে বলল মা আমি লক্ষীর জন্ন্যে কয়েকটা সোয়েটার নিয়ে নিয়েছি বলে সুটকেস থেকে বের করে দেখাল। যুথিকা দেখে বলল তোর যে ওর কথা মাথায় ছিল সেটা ভেবে আমার খুব ভালো লাগছে। সমীর লক্ষীর ঘরে গিয়ে বলল - দাও দেখি তোমার কি কি নিতে হবে।
লক্ষী তখন শুধু সায়া পরে দাঁড়িয়ে আছে পিছন করে সমীর প্রথমে পারেনি পারেনি ঘরটা বেশ অন্ধকার ছিল। যখন দেখল যে ওর পরনে শুধু সায়া ওর কাছে এগিয়ে গেল তাই দেখে লক্ষী বলল - দাদাবাবু এখন আর কোনো দুস্টুমি করোনা দেরি হয়ে যাবে আর বাইরে সবাই রয়েছে। আমরা যেখানে যাচ্ছি সেখানে গিয়ে যা করার কোরো।
সমীর বিছানা থেকে কয়েকটা শাড়ি ব্লাউজ ব্রা সায়া রাখা ছিল সেগুলো ঢুকিয়ে নিলো সুটকেসে জিজ্ঞেস করল আর কিছু নেই তো।
লক্ষীর ততক্ষনে ব্রা ব্লাউজ পরে শাড়ি পড়ে নিয়েছে। সুমনা ঢুকল লক্ষীর ঘরে কয়েকটা সালোয়ার কামিজ নিয়ে সুটকেসে রেখে বলল - ওখানে ভীষণ ঠান্ডা তাই শাড়ি নামিয়ে রেখে এগুলো নিয়ে নাও লক্ষী।
লক্ষী - তাহলে বৌদিদি এখন যে শাড়ি পড়লাম।
সুমনা - এখন পড়েছো ঠিক আছে দার্জিলিং পৌঁছে শাড়ি ছেড়ে এগুলো পরে নিও কেমন।
সমীর সুমনা আর লক্ষী বেরিয়ে খাবার ঘরের টেবিলের কাছে এলো। সমীর আগেই ক্যাব বলে রেখেছিলো। ৫:৩০টা বাজে এখন বেরোতে হবে যে ছেলেটা ক্যাব নিয়ে এসেছে ও পাড়ারই ছেলে সে সোজা ভিতরে ঢুকে সুটকেস গুলো নিয়ে গাড়িতে উঠিয়ে দিলো। ওর পাঁচজন গাড়িতে উঠে পড়ল বেশ বড় গাড়ি বেশ আরাম করেই সকলে বসল। আধ ঘন্টার মধ্যে এয়ারপোর্ট পোঁছে গেলো। সমীর একটা ট্রলি এনে সুটকেস উঠিয়ে আগে আগে চলতে লাগল বাকিরা সবাই পিছনে। এখানেও একটু শীত পড়েছে। দার্জিলিঙের ঠান্ডার কাছে যদিও কিছুই না। সবাই চেকইন করে ভিতরে ঢুকে এলো। মিনিট ২০ বসার পরে মাইকে ঘোষণা করল বাগডোগরা প্যাসেঞ্জারদের গেটে এগিয়ে যেতে। সেই মতো সবাই একে একে এগিয়ে গিয়ে এয়ারপোর্টের বসে উঠলো আর যেখানে এয়ারক্রাফট দাঁড়িয়েছিল সেখানে। নেমে পাঁচজন সিঁড়ি দিয়ে উপরে উঠে প্লেনের ভিতরে ঢুকলো। লক্ষী অবাক চোখে দেখছিল সব কিছু ও জীবনে কল্পনাও করতে পারেনি যে প্লেনে ছোড়ে কোথাও বেড়াতে যাবে।
জেজার সিটে গিয়ে বসে পড়ল। সুমনারও এটাই প্রথম প্লেনে চড়া সে তাই জানাল ধারে বসতে চাইলো মাঝখানে সমীর আর ওর পাশে লক্ষী।
প্লেন টেকঅফ করার সময় সুমনা আর একদিকে লক্ষী দুজনে সমীরকে কোষে জড়িয়ে ধরল। আর ওদের দুজনের মাই দুই বাহুতে একবারে চেপ্টে রইল দুজনের কেউই আর ওকে ছাড়ছেনা। শেষে সমীর বলল - এবার তো ছাড়ো তোমরা আমাকে।
লক্ষী লজ্জ্যা পেয়ে ছেড়ে দিলো সমীরকে কিন্তু সুমনা সে ভাবেই ধরে রইলো। ৪৫মিনিট সময় কি ভাবে যে কেটে গেল বুঝতেই পারল না।
বাগডোগরা ল্যান্ড করতে সব ধীরে দরজার দিকে এগোতে লাগল। নিচে নেমে সমীর দেখে খুবই ছোটো এয়ারপোর্ট আর এয়ারফোর্সের আন্ডারে রয়েছে। বেশ কয়েকটা হেলিকপ্টার দাঁড়িয়ে আছে সেটাও দেখল।
ওদের লাগেজ আস্তে বেশ কিছুটা দেরি হলো। লাগেজ নিয়ে বাইরে বেরোতে সমীরের নাম লেখা একটা কাগজ দেখে এগিয়ে গিয়ে জিজ্ঞেস করতে জানতে পারল যে হোটেল থেকে ওদের পিকআপ করার জন্ন্যে গাড়ি পাঠিয়েছে।
সৌমেন বাবু - এটা কিন্তু খুব ভালো হয়েছে রে সমু।
সবাই গাড়িতে গিয়ে বসতে নেপালি ড্রাইভার গাড়ি চালিয়ে দিলো। সমীর জিজ্ঞেস করতে বলল ওদের পৌঁছতে ৪:৩০ ঘন্টা লাগবে। সমীর হিসেবে করে দেখলো ১২:৩০টা ১:০০টার ভিতর ওরা পৌঁছেযাবে।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#11
পর্ব-৬

ওদের গাড়ি জিং টি হাউসের(হোটেলের নাম) লাউঞ্জে এসে দাঁড়াল। হোটেলটা পাহাড়ের উপরে বাইরে থেকে দেখলে মনে হবে একটা বিরাট বাংলো। হোটেলের কয়েকটা ছেলে বেরিয়ে এসে ওদের লাগেজ নিয়ে ভিতরে গেল। একটি সুশ্রী নেপালি মেয়ে হাত জোর করে ওদের সকলকে অভ্যর্থনা জানাল।
গাড়ি থেকে নামতেই ঠান্ডায় ওদের সকলের শরীর কাঁপতে লাগল। খুব তাড়াতাড়ি হোটেলের ভিতরে ঢুকে পড়ার পর কাঁপুনি একটু কোমল।
আজ রবিবার আগামী রবিবার ওদের চেকআউট। পুরো সপ্তাহ এখানেই থাকবে। ওঠা নামার ঝামেলা নেই সব ঘর নিচেই। ঘরে ঢুকে দেখে ফায়ার প্লেস রয়েছে যখন কারেন্ট থাকেনা তখন এখানেই কাঠ দিয়ে আগুন জালান হয়। ভিতরের সাজসজ্জা পুরোনো আমলের কিন্তু ভীষণ পরিষ্কার। বিছানায় ধবধবে সাদা চাদর। চারিদিকটা খোলা মানে কাছের জানালা বড় বড় বিছানায় শুয়েই পাহাড় দেখা যায়। সুমনা তো বাছা মেয়েদের মতো হাততালি দিয়ে বলল - ভারী সুন্দর আমি আর এখন থেকে যাবোনা।
সমীর - তাহলে তো আমাকে আর একটা বিয়ে করতে হবে মেক তো ফিরতেই হবে বারাসাতে ওকালতি করতে আর এখানে তো শুধু থাকলেই চলবেনা রোজগারও করতে হবে।
সুমনা - সে আমি জানি এই জায়গাটা আমার স্বপ্নের জায়গা আমি অনেক স্বপ্ন দেখতাম এমনি একটা জায়গাতে বেড়াতে যাবো। অনেক ধন্যবাদ সমীর আমাকে এখানে আনার জন্যে বলে সমীর কে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল ওর খেয়াল নেই যে সাথে লক্ষীও আছে। সমীর-ওকে সরিয়ে দিয়ে বলল কি করছো লক্ষী রয়েছে যে?
সুমনা - থাকগে আর দেখুকগে আমার বয়েই গেছে।
সমীর - ওতো বুড়ি নয় ওর শরীরেরও কম খুদা আছে আর আমাদের দেখে ওর যদি কাম বাই চেইপ তখন কি করবে ?
সুমনা - শরীর গরম হলে তুমিতো আছো চুদে ঠান্ডা করে দেবে। একটু চুপ থেকে বলল - আমি জানি তুমি ওকে চুদেছ দেখিনি কিন্তু আওয়াজ শুনে বুঝতে পেরেছি যে তুমি ওকে চুদছো। তোমাকে খুঁজতে কাল রাতে আমি নিচে নেমেছিলাম আর লক্ষীর ঘর থেকে আওয়াজ শুনে সেখানে যেতে ব্যাপারটা আমার কাছে পরিষ্কার হয়ে গেছে। তাই আর সাধু সেজে লাভ নেই আমি কিছুই মনে করিনি। আমি মেয়ে তো জানি ওর কষ্ট তাই তুমি ওকে চুদলে আমার খারাপ লাগবে না। তবে মনে রেখো আমি আর লক্ষী এর বাইরে আর কারো সাথে যেন কিছু করোনা বদনাম হতে পারে। একবার বদনাম হলে সেটা সারা জীবনেও ঘুচবেনা।
সমীর সব শুনলো বলল - দেখো আমি বেশ বুঝেছি যে ছেলেদের চরিত্র খারাপ হয় বিয়ের পরে আর আমারও তাই হয়েছে তুমি যখন দিলে না তখন বাধ্য হয়ে লক্ষীর কাছে গেছি।
সুমনা - আমি জানি সেটা পরে ভেবে দেখেছি যে তোমাকে একবার করতে দিলেই হতো আবার পরে ভাবলাম যে যাকগে লক্ষী একটু সুখ পেল তাতে আর এমন কি ক্ষতি হল।
লক্ষী এতক্ষন দাঁড়িয়ে দাঁড়িয়ে সব শুনে সুমনার কাছে এসে ওর পা জড়িয়ে ধরে বলল বৌদিদি তুমি যে আমাকে ক্ষমা করে দিয়েছো আর দাদাবাবুকে অনুমতি দিলে যাতে আমাকে একটু সুখ দিতে তাতে আমি তোমাদের কাছে সারাজীবন কেনা হয়ে থাকলাম।
সুমনা - ওঠো তুমি তো আমার বোনের মতো দুই বোন তোমার দাদাবাবুকে ভাগ করে সুখ ভোগ করব বুজেছো।
সমীর সুমনাকে বলল - তুমি খুব উদার মনের মানুষ তোমার মতো বৌ পেয়ে আমি সত্যি নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।
সুমনা - দেখো আমিও ধোয়া তুলসীপাতা নোই আমিও আমার স্বামী ছাড়া আর একজনের কাছ থেকেও সুখ পেয়েছি শুনবে আমার সে কথা ?
সমীর - শুনব বলো.
সুমনা - তার আগে তোমাকে বলতে হবে যে সব সোনার পরে আমাকে তুমি খারাপ ভাববে না আর ভবিষ্যতে কোনোদিন একথা তুলে আমাকে আঘাত করবে না ?
সমীর - এই তোমাকে ছুঁয়ে বলছি কোনোদিনও করবোনা আর তোমাকে খারাপ ভাবার কোনো প্রশ্নই নেই সোনা তুমি আমার সোনা বৌ আর সেরকমই থাকবে।
সুমনা বলতে শুরু করলো - আমার শশুর বাড়ি বেশ ধোনি ছিল বড় রাস্তার উপর বড় দোতলা বাড়ি। প্রথম আমার স্বামীকে দেখে খুব পছন্দ হয়েছিল বেশ সুন্দর সাস্থ পেটানো শরীর ৬ ফুট লম্বা। ভেবেছিলাম যে ওর ধোনটাও বেশ বড়সড় হবে আমাকে অনেক সুখ দিতে পারবে। যেমন সব মেয়েরাই আশা করে ফুলশয্যার রাতে তার স্বামী তাকে সুখে ভরিয়ে দেবে। কিন্তু আমাকে হতাশ হতে হয়েছিল ওর ধোন দেখে একটা বাছা ছেলের নুনুর মত আর সেটা আমার গুদে অনেক কষ্টে ঢোকাতে ঢোকাতেই তার একটু পাতলা জলের মতো রস বেরিয়ে নেতিয়ে গেল সারা রাতে অনেক চেষ্টা করেও ওটা আর দাঁড়াল না। আমার শরীরে খুব বেশি যৌনতা ছিল আর সেটা নিবারণ করতে আমাকে নিজের আঙ্গুল ঢুকাতে হলো। আর সেইদিন থেকে আমার স্বামী তার নুনু না দিয়ে হাতের আঙ্গুল আর চুষে আমার রস বের করত। কিন্তু এতে আমার গুদের জ্বালা কখনোই মিটতো না। এদিকে অন্য কারোকে দিয়ে সুখ নেবার কোনো সুযোগও ছিলোনা। আমার শশুর মশাই আর আমার স্বামী বেরিয়ে যেতেন ওনাদের বড় দোকান ছিল ঢাকাতে আর সেই ব্যবসার কাজেই ওনারা ব্যস্ত থাকতেন।আর আমি সারাদিন বাড়িতে দুটো কাজের মেয়ের সাথে কাটতে লাগল।
একদিন আমি দোতলার ব্যালকনিতে দাঁড়িয়ে ছিলাম আর আমার চোখ গেল নিচের দিকে সেখানে খোলা নর্দমায় দাঁড়িয়ে একটা ছেলে হিসু করছে তার ধোনের সাইজ অনেক বড় আর মোটা তবে তোমার মতো নয় মোলে সমীরের দিকে তাকিয়ে একটু হাসল। ওদের গল্পের মধ্যেই দুপুরের খাবার দিয়ে গেল। আর খেতে খেতে সুমনার গল্প চলছে। হটাৎ ছেলেটা উপরের দিকে তাকাতেই আমার সাথে চোখাচুখি হলো আর আমাকে দেখিয়ে দেখিয়ে ও ওর বড় ধোনটা হাত দিয়ে নাড়াতে শুরু করল। তাই দেখে আমার তো যৌনেচ্ছা বাড়তে লাগল। তারাতারি ঘরে চলে এলাম আর গুদে আঙ্গু ঢুকিয়ে রস বের করতে লাগলাম। আমার ঘরের দরজা বন্ধ ছিল দরজাতে টোকা পড়তে শাড়ি সায়া নামিয়ে বললাম কে - একজন কাজের মেয়ে বলল দিদিমনি আমি। আমি গিয়ে দরজা খুলে দিলাম ও ভিতরে এসে বলল - একজন আপনার সাথে দেখা করতে এসেছে।
আমি জিগেস করলাম কে এসেছে ? কাজের মেয়েটি উত্তর দিলো বলল - নাম বললনা শুধু আমাকে বলল যে গিয়ে তোমার দিদিমনিকে বলো আমার কথা আর আমাকে উনি চেনেন।
কি মনে করে বললাম - ঠিক আছে পাঠিয়ে দাও। তবুও মেয়েটি দাঁড়িয়ে আছে। জিজ্ঞেস করতে বলল আমরা দুজনে একটু বেরোবো কিছু আনাজপাতি আনতে হয়ে সব ফুরিয়ে গেছে।
আমিও বলে দিলাম ঠিক আছে যাও। ও চলে যেতে আমি ভাবতে লাগলাম কে এসেছে , আমার বাপের বাড়ির কেউ। এইসব যখন ভাবছিলাম তখুনি একটি ছেলে যে নাকি একটু আগে আমাকে দেখিয়ে দেখিয়ে ওর ধোন নাড়াচ্ছিল।
আমি দেখে বেশ ভয় পেয়ে গেলাম বললাম তোমার সাহস হলো কি করে আমার কাছে আসবার যায় বেরিয়ে যাও।
ছেলেটি হেসে বলল - যাবার জন্য তো আসিনি আমার কাজ সেরে চলে যাবো আর বেশি চেঁচামেচি করলে আপনারই বদনাম হবে। তার থেকে এটাই ভালো আমাকে আমার কাজ করতে দিন আর নিজে সুখ করে নিন। ছেলেটি এবার দরজা বন্ধ করে দিয়ে আমার কাছে এসে নিজের প্যান্ট খুলে ফেলল আর মস্ত ধোন নিয়ে আমাকে দেখতে লাগল। বলল এটা যখন আপনার গুদে ঢোকাবো দেখবেন কত ভালো লাগে।
আমি বললাম - আমি তোমাকে চিনিনা আর তোমার নাম জানিনা আর তুমি আমাকে তোমার এই নোংরা খেলায় সাথ দিতে বলছ।
ছেলেটি এবার হেসে বলল- আমার নাম জামাল শেখ বাজারে চোদার মেশিন বলে এস নাম ডাক আছে একবার দেখুন আমাকে দিয়ে চুদিয়ে যদি আপনাকে আরাম দিতে না পারি তো আর আসবোনা কোনোদিন। আমার আমার সাথে কিছু করলে কেউ জানতে পারবেনা। আপনাদের বাড়ির কাজের মেয়ে দুটোও আমার কাছেই প্রথম চুদিয়ে ছিল আর এখনো সময় সুযোগ পেলে আমাকে ডেকে চুদিয়ে নেয়। ওরা জানে যে আমি আপনাকে চুদতে এসেছি ওরা কাউকে কিছুই বলবে না। তাই বলছি কোনো ঝামেলা না করে আরাম করে চুদিয়ে নিন কেউ জানতেও পারবেনা।
Like Reply
#12
Apnar tulona nei tobe ses er ei part ta ektu taratari hoye gelo
Like Reply
#13
পর্ব-৭
ওর ধোন দেখে আমারও লোভ হচ্ছিলোনা বললে মিথ্যে বলা হবে। কেননা ধোন ঢুকিয়ে চোদার সুখ আমি এখনো একবার পাইনি। নিজের সাথে অনেক লড়াই করতে লাগলাম। আমাকে চুপ করে থাকতে দেখে জামাল আমার কাছে এগিয়ে এসে মাইতে হাত দিয়ে টিপে ধরল আর নিজের ধোন আমার হাতে ধরিয়ে দিলো। হাতে ধরে বুঝতে পারলাম যে জামালের ধোন শক্ত লোহার মতো হয়ে উঠেছে। যেমন মোটা আর তেমনি গরম নিজেকে আর সংযত করতে পারলাম না দু হাতে ওর ধোন ধরে টিপতে শুরু করলাম। আঙ্গুল চালানোর জন্ন্যে গুদের ফুটো রোষে ভর্তিই ছিল আর এখন ওর ধোন ধরে গুদ থেকে রস গড়িয়ে পড়তে লাগল।
একটু বাদে জামাল আমাকে জিজ্ঞেস করলেন ভাবিজান নিন কাপড় খুলে শুয়ে পড়ুন আপনার গুদে একবার এই ধোন ঢুকিয়ে চুদেদি। দেখবেন কত মজা পাবেন। আমার সম্মতির অপেক্ষা না করে নিজেই আমাকে বিছানা থেকে নামিয়ে দাঁড় করিয়ে দিলো আর একে একে আমার শাড়ি-সায়া ব্লাউজ খুলে একেবারে উলঙ্গ করে ফেলল আমিও আর ওকে কোনো বাধা দিতে পারলাম না। জামাল আমাকে ঠেলে বিছানায় ফেলে দিলো আর আমার উপরে উঠে এসে আমার দুটো মাই ভীষণ জোরে জোরে টিপতে লাগল প্রথমে আমার একটু ব্যাথা লাগাতে ওর হাত সরিয়ে দিতে চাইলাম। কিন্তু ওর গায়ের জোরের কাছে আমি হেরে গেলাম। এবার নিচে নেমে ওর কাটা ধোনের মাথা ধরে আমার গুদের ফুটোতে লাগিয়ে আস্তে করে ভিতরে ঠেলে দিলো আর তাতেই আমার জীবন যেন বেরিয়ে যাচ্ছিলো। আমি চেঁচিয়ে বললাম - তোমারটা ভীষণ মোটা ঢুকবে না আমার খুব কষ্ট হচ্ছে। কিন্তু সেদিকে কান দিলোনা ও এবার একটা জোরে গুতো দিয়ে পুরো ধোন আমার গুদে ঢুকিয়ে দিলো আর তাতেই গুদ চিরে রক্ত বেরিয়ে বিছানা ভাসিয়ে দিলো। একটু চুপচাপ আমার বুকে শুয়ে আমার মাই খেতে লাগল। এদিকে ধীরে ধীরে আমার ব্যাথাও কমে যেতে ও এবার আমাকে চুদতে লাগল বেশ করে গুতোতে লাগল। তাতে আমারও বেশ সুখ হতে লাগল তাই আমিও ওকে আমার বুকের উপর চেপে ধরলাম আর কর চোদার সুখ নিতে লাগলাম। আমার যে কতবার রস বেরিয়েছিল জানিনা শেষে জামাল ওর বীর্য আমার গুদে ঢেলে দিয়ে বুকের উপর শুয়ে পড়ল। একটু সময় বিশ্রাম নিয়ে বুক থেকে উঠে নিজের লুঙ্গি পরে নিয়ে বলল - কালকে আবার আসব ভাবিজান। আপনাকে চুদে খুব আরাম পেলাম আপনার বর এখনো আপনাকে চোদেনি দেখে খুব অবাক লাগছে। এমন যৌবন বটি মেয়েকে কেউ না চুদে পারে কেমন করে জানিনা। আপনার স্বামীর দিন নেই বা দাঁড়ায় না তাইনা। আমি আর কি বলব শুধু মাথা নাড়লাম। জামাল বেরিয়ে গেল। একটু বাদে কাজের মেয়ে দুটো ঘরে ঢুকে বলল দিদিমনি এবার উঠে পড়ুন বিছানার চাদরটা পাল্টিয়ে দেই , রক্তে তো ভেসে গেছে।
আমি তখন ল্যাংটো ছিলাম , ল্যাংটো হয়েই উঠে বিছানা থেকে নেমে দাঁড়ালাম। দুজনের একজন আমার কাছে এসে আমাগ গুদ দেখে বলল - না সেরকম কিছুই হয়নি অটো মোটা ধোনের জন্ন্যে গুদ চিরে রক্ত বেরিয়েছে। এরপর চোদালে আর কিছুই হবেনা। আর আমরা একথা কাউকে বলব না কেননা কালকে জামাল আমাদের তোমার সাথে আমাদের চুদবে।
এভাবেই আমার যৌন জীবন চলছিল আর তাতেই আমার পেটে মেয়েটা আসে। আমার স্বামী কিছুই জানতে পারলোনা। তখন সারা দেশে রায়ট লেগে গেছে। আমি ছিলাম আমার বাপের বাড়িতে আমার তখন বাচ্ছাটা হয়েছে। কিন্তু ওর ছমাস বয়েস যখন খবর পেলাম আমার স্বামীকে মেরে ফেলেছে দোকানে ঢুকে আর দোকান লুট করে আগুন লাগিয়ে দিয়েছে।
একথা শোনার পরেই দাদা আমাকে নিয়ে শশুর বাড়ি গেলেন দিয়ে দেখি আমার শশুর মশাই বিছানায় শয্যাশায়ী। কয়েকদিন ওখানে থেকে দাদা আর আমি অনেক চেষ্টা করলাম ওনাকে বাঁচাতে কিন্তু দশদিনের মাথায় উনি মারা গেলেন। কাজের মেয়ে দুটোরও কোনো খবর জানিনা।
তাই দাদা আর আমি কিছু গয়নাগাটি আর ঘরে যা টাকা পয়সা ছিল সেগুলো নিয়ে দাদার সাথে বাপের বাড়ি ফায়ার আসি। আর তারপর এই বারাসাতে।
সমীর সব শুনে বলল -দেখো অতীত ভুলে যাও এটা আমাদের নতুন জীবন সেটাকে উপভোগ করো আর তোমাকে কথা দিয়েছি এসব কথা আমিও ভুলে যাবো আর তুমিও ভুলে যাও।
সবার খাওয়া সাহস হতে সমীর বলল চলো মা-বাবার ঘরে যাই একবার।
ওরা সকলে বেরিয়ে মা-বাবার ঘরে ঢুকলো ওনারা দুজনে শুয়ে টিভি দেখছিলেন। ওদের ঢুকতে দেখে সৌমেন বাবু বললেন এস।
সমীর জিজ্ঞেস করল - তোমাদের শরীর ঠিক আছে তো বাবা ?
শুনে দুজনেই বলে উঠলো আমাদের শরীর ঠিক আছে তবে একটু ক্লান্ত লাগছে। একটু ঘুমিয়ে নেই আর তোমরাও একটু বিশ্রাম নাও। বিকেলে বেড়াতে বেরোব। ওর বেরিয়ে আসতে যেতেই সৌমেন বাবু জিজ্ঞেস করলেন - লক্ষীকে যদি তোমাদের কাছে রাখতে অসুবিধা হয় তো এখানে পাঠিয়ে দিও।
সমীর- না না বাবা আমরা একটা বলেছিলাম এক্সট্রা একটা ছোট খাট দিতে সেটা ভিতরের দিকে একটা কোনায় পেতে দিলে আর লক্ষীর কোনো অসুবিধে হবেনা।
বেরিয়ে নিজেদের ঘরে ঢুকে সমীর বলল - সুমনা দেখো আমার ধোনের অবস্থা একবার না চুদলে আমি শান্তি পাবনা।
সুমনা - না না আমাকে চুদতে হবেনা আমি ভীষণ ক্লান্ত একটু ঘুমোতে হবে রাতে কোরো আর এখন যদি চাও তো লক্ষীকে একবার চুদে দাও।
লক্ষী - না না আমার লজ্জ্যা করবে বৌদিদির সামনে।
সুমনা - ওরে মেয়ে এখন লজ্যা করছে কাল রাতে তোমার লজ্জ্যা কোথায় ছিল ?
লক্ষী - এখানে তো আর কেউ ছিলোনা তাই তোমার সামনে করতে পারবোনা।
সুমনা সমীরের দিকে তাকিয়ে বলল - জোর করে আমার সামনেই লক্ষীকে একবার চুদে দাও তাতেই ওর লজ্জ্যা ভাঙবে।
দরজায় বেল বাজল সমীর গিয়ে খুলে দিতে দুটো নেপালি ছেলে একটা ছোট খাট নিয়ে ভিতরে ঢুকলো আর জিজ্ঞেস করল কোথায় পাতবে।
সমীর কনের দিকে ওই খাটটা পাততে বলতে সেখানে খাট সেট করে চলে গেল।
সুমনা বলল - দেখো এখন আর কোনো অসুবিধা রইলোনা তোমাদের। যাও কাল রাতের মতো ওকে ল্যাংটো করে চোদ।
সুমনা দুটো কম্বল দিয়ে নিজেকে মুড়ে ফেলল। সমীর লক্ষীকে জড়িয়ে ধরে ছোট খাটে নিয়ে বসিয়ে ওর শাড়ি খুলতে যেতেই লক্ষী বলল - না না আমার খুবা ঠান্ডা লাগছে আগে আমি কম্বলের তলায় ঢুকি তারপর তুমি সব খুলে দিও।
লক্ষী কম্বল মুড়ি দিয়ে শুয়ে পড়ল সমীর নিজের প্যান্ট খুলে জাঙ্গিয়া পরে কম্বলের ভিতর ঢুকে লক্ষীর শাড়ি টেনে খুলে দিলো তারপর একে একে সব খুলে ওকে ল্যাংটো করে দিয়ে লক্ষীকে বলল আমার ধোনটা একটু চুষে দাও। লক্ষী সমীরের জাঙ্গিয়া খুলে ওর ধোন ধরে চাপড়া সরিয়ে মুখে ঢুকিয়ে নিলো। অনেক্ষন ধরে চুষে দেবার পর দুজনেরই শরীর গরম হয়ে গেল। এখন আর ঠান্ডা লাগছে না। সমীর উঠে দুটো হিটারের সুইচ ও করে আবার বিছানায় এলো বলল নাও এবার আর ঠান্ডা লাগবেনা হিটার চালিয়ে দিয়েছি।
ঘরের টেম্পারেচার বাড়তে লাগল। লক্ষী কম্বল সরিয়ে দিলো ওর শরীর থেকে আর নিজের পা দুদিকে ছড়িয়ে ধরে বলল নাও এবার ঢোকাও।
সমীর ওর গুদ দেখে অবাক একটুও চুল নেই দেখে জিজ্ঞেস করল - কখন কামাল চুল ?
লক্ষী - কালকে রাতেই কেননা তোমার আর আমার রোষে ছোট ছোট করছিলো তাই বাথরুমে ঢুকে রেজার দিয়ে নিজেই কমিয়ে নিয়েছি।
সমীর - বেশ করেছো গুদটা এখন দেখে একটা বাচ্ছা মেয়ের গুদ মনে হচ্ছে। সমীর এবার গুদের ঠোঁট ফাঁক করে দেখল যে ভিতরটা লাল যেন কেউ রক্ত ঢেলে দিয়েছে। কোঁঠটা একটু তামাটে আর বেশ বড় তাই মুখ নামিয়ে কোঠটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগল আর এক হাতে মাই দুটো পালা করে টিপতে লাগল। লক্ষী মুখ বন্ধ করে শুধু উঁ উঃ করতে লাগল শেষে আর সহ্য করতে না পেরে বলল আমাকে আর কত জ্বালাবে এবার ঢোকাও আর আমাকে শান্তি দাও। তুমি না করলে আমি তোমাকে চিৎ করে ফেলে চুদে দেব।
সমীর ওর কথা শুনে চিৎ হয়ে শুয়ে পড়ল বলল দেখি তুমি আমাকে চুদতে পারো কিনা।
লক্ষী এতটাই গরম খেয়ে গেছিলো যে সত্যি সত্যি সমীরের ধোনের উপর বসে নিজের হাতে গুদের ফুটোতে লাগিয়ে চেপে ঢুকিয়ে বসে পড়ল আর কোমর তুলে তুলে ওকে চুদতে লাগল। সমীর বুঝতে পারল মেয়েদের চোদানোর বাই উঠলে ওরস সব কিছু করতে পারে। সমীর হাত বাড়িয়ে ওর উপর নিচে দুলতে থাকা মাই দুটো ধরে টিপতে লাগল। লক্ষীর চোখ মুখের অবস্থা দেখার মতো , একদম লাল টকটকে হয়ে উঠেছে চোখ দুটোর অবস্থায় একই রকম। কোনো মেয়ের এই রণচন্ডি রূপ এর আগে ও কোনোদিন দেখেনি। বেশ কিছুক্ষন ও উপর নিচে লাফিয়ে গেল শেষ আহাহা করে সমীরের বুকে লুটিয়ে পড়ল বলল আমার শেষ হয়ে গেছে তোমার তো বেরোয় নি। এবার তুমি উঠে আমাকে চুদে তোমার রস ঢাল। সমীর পাল্টি খেয়ে লক্ষীকে নিচে ফেলে ওর ধোন ঢুকিয়ে দিলো আবার আর কোমর দুলিয়ে যেতে লাগল। অনেক্ষন চুদে লক্ষীর গুদেই ওর বীর্য ঢেলে দিল। লক্ষীরও আরো একবার রস খসল সমীরের বীর্যের ছোঁয়ায়।
সমীর ওর বুক থেকে নেমে সুমনার কাছে এসে শুয়ে পড়ল। বেশ কিছুক্ষন ওর তিনজনেই ঘুমিয়ে ছিল দরজায় আওয়াজ হতে সুমনার ঘুম ভাঙলো উঠে দরজা খুলতে দেখে সৌমেন বাবু আর যুথিকা দেবী দাঁড়িয়ে - সুমনাকে দেখে জিজ্ঞেস করল সমু কি এখনো ঘুমোচ্ছে ?
সুমনা - হ্যা বাবা একেবারে নাক ডেকে বলে হেসে দিলো।
যুথিকা দেবী- ঘুমোক ও আমরা নিচে হলে গিয়ে বসছি সমু উঠলে নিচে এস। লক্ষীও কি ঘুমোচ্ছে নাকি ?
সুমনা - হ্যা মা ওর উঠলে আমরাও নিচে আসছি।
সৌমেন বাবু ঘরে ঢুকে দেখে নিলেন লক্ষী কোথায় একটু আড়ালে একটা খাতে কেউ শুয়ে আছে সুমনা বলল ওখানেই লক্ষী শুয়েছে।
সৌমেন বাবু সন্তুষ্ট হয়ে বললেন - বেশ আমরা নিচে যাচ্ছি তোমরাও এস।
ওনারা বেরিয়ে গেলেন সুমনা দরজা বন্ধ করে বিছানার কাছে এসে দেখে সমীর পিট্ পিট্ করে চেয়ে আছে দেখে জিজ্ঞেস করল - মা-বাবা এসেছিলেন তুমি উঠলেন কেন ?
সমীর - কি করে উঠবো আমার নিচে তো কিছুই নেই - ল্যাংটো।
ওদিকে লক্ষীও বলল - আমার গায়ে একটা সুতোও নেই তাইতো ঘুমের ভান করে পড়েছিলাম।
সুমনা লক্ষীর কাছে গিয়ে জিজ্ঞেস করল - কেমন চুদলো গো আমার বর ?
লক্ষী - বৌদিদি দাদাবাবু পরে চুদেছে আগে আমি দাদাবাবুকে চুদেছি বলেই একটু লজ্জা পেয়ে মুখ নামিয়ে নিলো।
সুমনা - ওরে মেয়ে চোদাতে লজ্জ্যা করেনি এখন বলতে লজ্জ্যা দেখানো হচ্ছে। সুমনা এবার ওর গায়ের উপর থেকে কম্বল টেনে সরিয়ে দিলো। লক্ষীর ল্যাংটো শরীরটা বেরিয়ে পড়ল দেখে মনেই হবে না যে ও একজন কাজের মেয়ে। ওর শরীরটা ভীষণ সুন্দর কিন্তু ওর কপালটা খারাপ। যাকগে মেয়েটা যদি একটু সুখ পায় সমীরের কাছ থেকে ক্ষতি কি।
সমীর ওর পাশে এসে দাঁড়াতে সুমনা বলল - তুমি একবার বাইরে বেরিয়ে কোনো ওষুধ নিয়ে আসবে যে ভাবে তুমি লক্ষীকে চুদছো আর গুদের ভিতরে বীর্য ঢালছো তাতে পেট বেঁধে যেতে পারে তাই সাবধান হতে হবে।
লক্ষী উঠে ওর সুটকেস থেকে একটা চুড়িদার বের করে পড়ল। সবাই পোশাক পড়ে হলে এলো।
[+] 2 users Like gopal192's post
Like Reply
#14
দাদা চালিয়ে যান
Like Reply
#15
পর্ব -৮
সমীর, সুমনা ও লক্ষী নিচে এসে দেখে এক কনের দিকে একটা টেবিলে সৌমেন বাবু ও যুথিকা দেবী বসে আছেন। তিনজন গিয়ে ওদের সাথে যোগ দিলো। একটু বাদে বেয়ারা কফি পট নিয়ে হাজির সাথে চিকেন পকোড়া। কফি শেষ করে সমীরের মা-বাবা বললেন তোমরা এনজয় কারো আমরা দুজনে ঘরে যাই। ওদের টেবিলের একটু দূরেই দুটো নেপালি ছেলে বসে গল্প করছিলো আর মাঝে মাঝে সুমনার দিকে তাকাচ্ছিল। বিশেষ করে ওর মাই দুটো যেন শখ দিয়ে গিলে খাচ্ছিল। ওদের তাকানো দেখে সুমনার ভিতরে একটা ছটফটানি শুরু হয়ে গেল। সমীর তখন লক্ষীকে নিয়ে ব্যস্ত। সুমনাকে সমীর বলল - তুমি কি এখানে বসে থাকবে নাকি আমাদের সাথে আসবে? আমরা একটু হোটেলের বাইরেটা ঘুরে দেখতে যাচ্ছি কি সুন্দর চাঁদের আলো। সুমনার দু পায়ের ফাঁকে তখন রস জমতে শুরু করেছে। সুমনা নিজেকে কিছুতেই সংযত করতে পারছেনা। ও যতই চেষ্টা করছে মনটা অন্য দিকে ঘোরাতে কিন্তু ওই ছেলে দুটোর দিকে চোখ গেলেই আবার ওর মনের জোর হারিয়ে যাচ্ছে। ওর গুদের কুটকুটানি বেড়েই চলেছে শেষে ঠিক করল যে ও সোমিররা যেদিকে গেছে সেদিকে যাবে। উঠে দরজা ঠেলে বাইরে বেরোতেই একটা ঠান্ডা হাওয়া ওর চোখে বুখে ঝাপ্টা দিলো একটু দূরে দেখে সমীর লক্ষীর মাই দুটো ওর সোয়েটারের উপর দিয়েই টিপে চলেছে আর লক্ষীও সমীরের ধোন প্যান্টের উপর দিয়ে চটকাচ্ছে। এটা দেখার পরে ও ফিরতে যেতেই দেখে সেই নেপালি ছেলে দুটো একদম ওর সামনে। সুমনাকে দেখে পরিষ্কার বাংলায় বলল চলুননা আমাদের সাথে ওদিকটাতে খুব ভালো লাগবে আমরাও যাচ্ছি। সুমনা প্রথমে ভাবলো যাবেনা কিন্তু পরক্ষনেই মোট পাল্টে বলল - আমি তো আপনাদের চিনিনা অচেনা মানুষের সাথে যাওয়া ঠিক নয়। ছেলে দুটোর মধ্যে একজন বলল - ওদিকে দেখুন আপনার সাথে যারা ছিল ওরা দুজনে কি সুন্দর এনজয় করছে আর আপানি শুধু একা। অন্য ছেলেটি বলল চলুন এই কাছেই যাবো আর এতে আপনার বয়ের কিছুই নেই। আমরা দুজনে খারাপ মানুষ নই .
সুমনা - সে বুঝলাম কিন্তু আমাকে এক পেয়ে যদি আপনারা কিছু করেন আমার সাথে তাই একটু ........
ছেলেটি বলল - যদি একটু আপনাকে আদর করি কোনো ক্ষতি না করে তাতে কি খুব অসুবিধা হবে আপনার ?
সুমনা এবার মনে মনে ঠিক করে নিলো ও যাবে ছেলে দুটোর সাথে যদি ওকে চুদে দেয় তো দেবে আর ওদের উদ্দেস্য ওকে চোদার সেটা বুঝে গেছে আর ওর চোখে মুখে একটা যৌনতার ছোয়া ওরাও নিশ্চই দেখে নিয়েছে না হলে একটা অচেনা মেয়েকে এই ভাবে ঘুরতে যাবার কথা বলতে পারতো না।
সুমনা - ঠিক আছে চলুন তবে বেশি দূরে যাবোনা কাছেই যাব।
না না এইতো হোটেলের ওদিকটাতেই যাবো শুধু বলল প্রথম ছেলেটি। সুমনা রাজি হওয়াতে দুটো ছেলে ওর দুদিকে এসে ওকে প্রায় জড়িয়ে ধরে নিয়ে চলল। হোটেলের এদিকটাতে বেশি আলো নেই তবে জোছোনা থাকায় বেশ ভালোই লাগছে। এবার একটি ছেলে সুমনার গালে নিজের গল্ ঠেকাল আর সন্দেহের উপর দিয়ে হাত নিয়ে নিজের ডেকে চেপে ধরল। সুমনা কিছুই বললনা ওর শরীরের যে উত্তেজনার পারদ চড়েছে সেটা চোদন না খেলে কমবে না। পাশের ছেলেটি এবার সুমনার কোমর জড়িয়ে ধরে ওর সোয়েটার আর ওর কামিজ তুলে ফেলল আর খোলা পেতে হাত বোলাতে লাগল। ওখানে একটা সিমেন্টের বেঞ্চে নিয়ে ওকে বসিয়ে দিলো। যে পেতে হাত বলেছিলো তার হাত এবার সোজা উপরে উঠে ব্রেসিয়ারে ঢাকা ওর একটা আমি চেপে ধরল। যে ছেলেটি ওর গালে গাল ঘষছিল সে এবার ওর মানতের জিপার নামিয়ে ওর ধোন বের করে বলল - দেখতো আমার এটা পছন্দ হয় কিনা --- বলে সুমনার হাতে ধরিয়ে দিলো। সুমনা বুঝে গেল এবার ওর লেগিন্স খুলে ফেলবে আর তারপর দুজনের ধোন ওর গুদে ঢুকিয়ে চুদে দেবে। সুমনার ধারণাই ঠিক হলো অন্য ছেলেটি সুমনার লেগিন্স টেনে নামিয়ে দিলো হাঁটুর কাছে আর ওর হাত সোজা প্যান্টি ঢাকা গুদে ঠেকল। সুমনা ওই ছেলেটির ধোন ধরে এবার আস্তে আস্তে নাড়াতে লাগল। ধোনটা লম্বা বেশি নয় কিন্তু বেশ মোটা। একটা ছোট খুঁটির মতো। ছেলেটি ধোন সুমনার হাত থেকে বের করে নিয়ে ওকে শুইয়ে দিলো সিমেন্টের বেন্চিতে আর ওর প্যান্টি টেনে নামিয়ে দিলো।
ছেলেটি সোজা ওর মুখ নিয়ে গেল সুমনার গুদে জিভ দিয়ে কয়েকবার চেটে দিলো বুঝলো গুদে বেশ রস জমেছে তাই ওর ধোন ধরে বলল - এবার আমি এই ধোন তোমার গুদে ঢুকিয়ে চুদে দেব দেখো বেশ আরাম পাবে। সুমনার আর বেশি দেরি করতে মন চাইছিলনা তাই বলল যা করার তাড়াতাড়ি করুন বেশি দেরি করলে ওরা দুজনে খুঁজতে খুঁজতে এখানে এসে গেলে খুব বিপদ।
সুমনার কথা শুনে ছেলেটি ওর ধোন ধরে সুমনার গুদের ফুটোতে লাগিয়ে জোরে একটা ধাক্কা দিলো - সুমনা ওহ ওহ করে উঠলো বলল এতো জোরে ধাক্কা দিলেন কেন একটু আস্তে দিতে হয়।
ছেলেটি - সরি ম্যাডাম ঠিক আছে আস্তে আস্তে দিচ্ছি বলে চেপে চেপে পুরো ধোন ওর গুদে ঢুকিয়ে দিলো আর ওর কোমর দোলাতে লাগল। অন্য ছেলেটি ওর ব্রেসিয়ার থেকে মাই দুটো বের করে একটা টিপতে শুরু করেছে আর একটায় মুখ লাগিয়ে চুষতে লাগল। একদিকে মাই চোষা টেপা অন্ন দিকে ওই মোটা ধোনের চোদা ওর খুব ভালো লাগতে লাগল তাই নিচ থেকে কোমর তুলে তুলে দিতে লাগল মিনিট দশেক মতো কোমর দুলিয়ে সুমনার দুবার রস খসিয়ে দিলো আর নিজের ধোন বের করে হাত দিয়ে নাড়িয়ে ওর পুরো বীর্যটা ঘাসের উপর ফেলল। ওর হতেই অন্য ছেলেটা ধোন ধরে তৈরী ছিল . সেও ওর গুদে ওর ধোন ভোরে দিলো আর ওর খোলা মাই দুটো চেপে ধরে চুদতে লাগল। যে ছেলেটির চোদা শেষ হলো সে ওর ধোন ধরে সুমনার মুখের সামনে এনে বলল ম্যাডাম একবার চুষে দিননা। চোদার পর আমার ধোন চোষাতে খুব ভালো লাগে।
সুমন বাক্য ব্যয় না করে ওর ধোন যতটা পারলো মুখে ঢুকিয়ে চুষতে লাগল। ওদিকে অন্য ছেলেটি সমানে কোমর দুলিয়ে ওকে চুদে চলেছে। সেও টানা দশ মিনিট কোমর দুলিয়ে ওর ধোন বের করে নিয়ে বীর্যপাত করেদিল। যে ছেলেটির ধোন চুষছিলো সে ওর ধোন বের করে নিয়ে বলল ম্যাডাম আপনি খুব ভালো আমাদের বাঙালি মেয়ে চোদার শখ ছিল আজ আমাদের সেই শখ আপনি পূরণ করলেন। কাল আমরা চলে যাবো কাঠমান্ডুতে আমাদের এখানে কিছু কাজ ছিল সেটা আজকেই শেষ হলো। জানিনা আবার কোনোদিন দেখা হবে কিনা তবুও আপনাকে আমরা মনে রাখবো সারা জীবন।
পরের ছেলেটির ধোনও ওকে চুষে দিতে হলো। সুমনা নিজের পোশাক ঠিক করে দাঁড়াতেই ছেলে দুটো ওকে জড়িয়ে ধরে চুমু খেলো কয়েকবার পাছা ও মাই টিপে বলল চলুন এবার হোটেলে ফেরা যাক।
সুমনা একবার দেখতে চাইলো যে সমীর আর লক্ষী এখনো ওখানে আছে না ঘরে ফায়ার গেছে। তাই ছেলে দুটোকে বলল আপনারা যান আমি ওদের ডেকে আনি। ছেলে দুটো চলে যেতে সুমনা সমীর আর লক্ষী যে দিকে ছিল সেদিকে গেল দূর থেকেই বেশ বুঝতে পারল যে সমীর ওকে চুদছে . ও কাছে যেতে সমীর ঘর ঘুরিয়ে ওকে দেখে বলল - আমাদের হয়ে এসেছে একটু দাঁড়াও আমার এখুনি বীর্যপাত হয়ে যাবে। সমীরের কোমর নাড়ানা দ্রুত হতে লাগল আর ওর গুদ থেকে ধোন টেনে বের করে বীর্য ঢেলেদিলো ঘাসের উপর। সুমনা হঠাৎ এগিয়ে গিয়ে সমীরের বীর্য আর গুদের রসে চকচকে বাড়া মুখে ঢুকিয়ে চুষে দিল।
সব কিছু হবার পরে তিনজনে হোটেলে ঢুকে সোজা নিজেদের ঘরে গেল।
Like Reply
#16
খুব সুন্দর লিখছেন। এতো সুন্দর গল্পের কমেন্ট কম কেনো বুঝতে পারছি না।
Like Reply
#17
wow samir kichui janlo na je or bouke 2 jon chude dilo
Like Reply
#18
Darun hochhe.
Chaliye jaan.
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#19
পর্ব -৯

ঘরে ঢুকে সমীর প্রথম কথা বলল - যেন সুমনা লক্ষীকে দেখলেই আমার ধোন গরম হয়ে যায় আর ওকে না চুদে থাকতে পারিনা।
সুমনা - তারমানে এখন থেকে তুমি লক্ষীকেই চুদবে তাইতো ?
সমীর- না না তা কেন তোমাকেও চুদবো আর লক্ষীকেও চুদবো। তবে যদি তোমার আপত্তি থাকে তো আর কখনো লক্ষীর সাথে কিছু করবোনা।
সুমনা - আমি তোমাকে মানা করছিনা তুমি জেক খুশি চোদো তবে আমিও এবার থেকে জেক আমার ভালো লাগবে তার সাথে চোদাচুদি করব তাতে তুমি কিছুই বলতে পারবেনা।
সমীর - দেখো আমরা বিবাহিত স্বামী-স্ত্রী তুমি এমন কিছু করবে না যাতে আমাদের সম্মান হানি হয়।
সুমনা- দেখো আমি কচি খুকি নই যে জড়তার কাছে গুদ খুলে দেব। তোমার যেমন লক্ষীকে দেখলে চুদতে ইচ্ছে করে তেমনি আমার যাকে দেখে গুদে রস কাটতে শুরু করবে তার সাথে চোদাবো তবে স্থান কাল পাত্র বিশেষে। কাউকেই জানতে দেবোনা শুধু তুমি আর আমি ছাড়া।
সমীর ওর কাছে গিয়ে ওর একটা হাত টেনে ধরে বলল - তাতে আমার কোনো অসুবিধা নেই শুধু মনে রাখবে এই সব গোপন কথা যেন কোনোদিন আমাকে অন্য কারোর কাছে থেকে শুনতে না হয়.

সুমনা এবার প্রসঙ্গ পাল্টে জিজ্ঞেস করল তোমার বাবা-মা- র আর শারীরিক সম্পর্ক মনে হয় নেই তাইনা। তবে বাবাকে দেখে আমার অনেক জোয়ান মনে হয় আর নারী শরীরের প্রতি এখনো বেশ টান আছে।
সমীর - না গো মা অনেক বছর ধরে কয়েকটা স্ত্রী রোগের শিকার তাই গত দশ বছর ধরে মাকে ছুঁতেও পারেননি চোদা তো দূরের কথা। যেন বাবার কথা ভাবলে আমার ভীষণ খারাপ লাগে। অবশ্য জানিনা বাইরে কিছু করেন কিনা। আর তোমার কি দেখে মনে হলো যে বাবার এখনো মেয়ে শরীরের প্রতি আকর্ষণ আছে ?
সুমনা - যখন মেয়েটি আমাদের কাপে কফি ঢালছিলো তখন ও লোকটা টপের উপর দিয়ে একটু মাই দেখা যাচ্ছিলো সেদিকে এক মনে দেখছিলেন উনি আর তাতেই আমার মনে হলো।
সমীর - আমিতো খেয়াল করিনি।
সুমনা - এগুলো মেয়েদের চোখ এরায়না আর শরীরে যৌবন থাকলে পুরুষ মানুষ মেয়েদের শরীরের দিকে তাকাবেই এটাই সুস্থতার লক্ষণ।
সমীর - ঠিক কথা চলো একবার ওদের ঘরে যাই একটু গল্প করে আসি একটু পরেই তো রাতের খাবার দেবে।
সুমনা বলল চলো তাহলে বলে বেরোতে যাবে তখনি লক্ষী বলল - দাদাবাবু একটা কথা বলব ?
সমীর - বোলো না কি বলবে
লক্ষী - জানতো বেশ কয়েক দিন আগে আমি বাবাকে বলতে শুনেছি উনি মাকে ধোন চুষে দিতে বলছে কিন্তু মা রাজি হন নি বলেছেন অন্য কাউকে দিয়ে শখ পূরণ করতে। বাবা তখন বলেছেনা - তুমিকি আমাকে বাজারের মেছেলের কাছে যেতে বলছো সেটা আমার পক্ষে সম্ভব নয়।
লক্ষী একটু থিম বলল - আমি এটুকুই শুনেছি এরপর কি হয়েছে জানিনা।
সমীর সুমনার দিকে তাকিয়ে বলল - এক কাজ করলে কেমন হয় ?
সুমনা - কি কাজ ?
সমীর - এই হোটেলে ম্যাসাজ পার্লার আছে যদি বাবাকে রাজি করিয়ে ম্যাসাজ করতে পাঠাই আর সেই মেয়েকে কিছু টাকা বেশি দিয়ে যদি ধোন চুষতে বলি হয়তো রাজি হবে মেয়েটি।
সুমনা - তুমি কি করে জানলে তুমিকি খবর নিয়েছো?
সমীর - না না এলক্ষণ খবর নেয়নি তুমি যদি বল তো এখুনি গিয়ে কথা বলে আসতে পারি .
সুমনা - সে নাহয় যেও তবে তার আগে একবার বাবার কাছে এই ম্যাসাজ করাবার ব্যাপারটা তুমি দেখি যদি বাবা রাজি হন তো তখন তুমি বাকি ব্যবস্থা করে নেবে কেমন।
সমীর শুনে আনন্দে সুমনাকে জড়িয়ে ধরে একটা চুমু দিয়ে বলল - খুব ভালো বলেছ চলো এবার যাই।
সুমনা আর সমীর বেড়িয়ে ওর বাবার ঘরে গেল ওনারা বসে টিভি দেখছিলেন ওদের দেখে বলল এসো বৌমা আয় সমু বস।
সমীর - বাবা তোমার শরীর ঠিক আছে তো ? আমরা লাউঞ্জে বসে গল্প করছিলাম আর তুমি কফি শেষ করেই ঘরে চলে এলে ?
সৌমেনবাবু - তেমন কিছু না রে বাবা শরীরটা একটু ম্যাজ ম্যাজ করছে।
সমীর - এক কাজ করলে তো হয় এখানে ম্যাসাজ পার্লার আছে কাল সকালে একবার ম্যাসাজ করিয়ে নিতে পারো দেখ ভালো লাগতে পারে তোমার।
সৌমেন- হ্যা আমিও দেখেছি ম্যাসাজ করে এখানে। তুইকি কিছু জানিস কি রকম চার্জ করে এখানে ?
সমীর - আমি কি করে জানব আর যতই চার্য করুক শরীরটাতো ভালো লাগবে তোমার আর তাতে করে তোমার ঘুরতে কোনো অসুবিধা হবেনা আমরা কালকে বাদ দিয়ে পরশুদিন টাইগার হিল যাবো।
সৌমেন - দেখো তোমরা যেটা ভালো মনে হয় কর।
বাবার পারমিশন পেতেই সমীর বলল - তোমরা গল্প করো আমি খোঁজ নিয়ে আসছি।
সমীর বেরিয়ে গেল ঘর থেকে সোজা রিসেপশনে গিয়ে বলল - ম্যাসাজ করতে গেলে কি আপনাদের কাছে জানতে হবে ?
রিসেপশনে একটা মেয়ে আর একটা ছেলে ছিল মেয়েটি বলল আপনি ওর সাথে যান ও আপনাকে নিয়ে যাবে।
ছেলেটি আগে আগে চলতে লাগল মেন্ করিডোর ঘুরে পাশের দিকে যেতে দেখলো একটা ঘরের দরজা আর তাতে লেখা ম্যাসাজ রুম। দরজা ঠেলে ছেলেটি আগে ঢুকল আর সমীরকে ডেকে নিলো। ভিতরে ঢুকে দেখে দুটো মেয়ে ম্যাসাজ রুমের সোফাতে বসে গল্প করছে। ওদের দেখে দুজনেই উঠে দাঁড়িয়ে কাছে এসে দাঁড়াল। সাথে ছেলেটি নেপালি ভাষায় কি সব বলল তারপর সমীরকে বলল - আপনি জিজ্ঞেস করে নিন সব কিছু বলে ছেলেটি চলে গেল।
দুজনের একজন মেয়ে জিজ্ঞেস করল - বলুন আপনার জন্য কি করতে পারি ?
সমীর - আপনাদের চার্য কত ?
মেয়েটি মুখে কিছু না বলে একটা লেমিনেটেড ব্রশিউর ধরিয়ে দিলো ওর হাতে। সেটাতে চোখ বোলাতে লাগল -

১.শুধু সিম্পল বডি ম্যাসাজ - ৬০০ টাকা।
২. স্পেশাল বডি ম্যাসাজ - ৮০০ টাকা
৩. স্যান্ডুইচ যদি ম্যাসাজ - ১২০০ টাকা
৪. ফুল সার্ভিস - ২০০০ টাকা

দেখা শেষ হতে মেয়েটিকে জিজ্ঞেস করল - একটু ডিটেইলে বলবেন কি ?
মেয়েটি - দেখুন স্যার প্রথম শুধু ওয়েল ম্যাসাজ সারা শরীরে , দ্বিতীয় যে ম্যাসাজ করবে সে উপরের টপ খুলে শুধু ব্রা পড়ে করবে।
তৃতীয় -দুজন মিলে ম্যাসাজ করবে আর তাদের শরীরে কোনো কাপড় থাকবে না। তবে যাকে ম্যাসাজ দেওয়া হবে তিনি ওদের শরীরে হাত দিতে পারবেন শুধু আর কিছু নয়।
ফুল সার্ভিস মানে - ছেলেটির বা মেয়েটার সাথে সব কিছু করতে পারবেন আর সেও আপনার সাথে সম্পূর্ণ সহযোগিতা করবে আপনার স্যাটিসফাকসনের জন্ন্যে।
সমীর ঠিক করল যে সে ওর বাবার জন্ন্যে ফুল সার্ভিস নেবে আর একটা নয় দুটো মেয়েকে দিয়ে যা যা করলে ওর বাবার ভালো লাগবে সব কোরবে।
সমীর- শুনুন আমার বাবা কালকে ম্যাসাজ নেবেন আর তার জন্য দুটি সুন্দরী সাস্থবতী মেয়ে লাগবে।
মেয়েটি শুনে বলল - আপনি করবেননা আমার তো আপনাকে ম্যাসাজ দিতে বেশি ভালো লাগবে। ... সমীরের কাছ ঘেসে দাঁড়াল তাতে ওর বাহুর সাথে ওর একটা মাই ঠেকে রইলো।
সমীর নিজেকে সামলে নিয়ে বলল আমার ম্যাসাজ রাতে নেবো তবে আজকে নয়, কালকে।
মেয়েটি বলল - দেখুন আপনি সিলেক্ট করতে পারেন কোন দুজন মেয়ে চাই আপনার বাবার জন্য।
ফোন হাতে নিয়ে ওদের ভাষায় কিছু একটা বলে রেখে দিলো।
মেয়েটি বলল - আপনি বসুন না এখুনি সবাই এসে যাবে বলে সোফার দিকে টেনে নিয়ে গেল সমীরকে।
সমীর বসতেই দুদিকে দুজন মেয়ে বসল আর ওর সারা শরীরে হাত বোলাতে লাগল।
একটু বাদে আট জন মেয়ে ঢুকল সমীরের পাশে বসা কিছু একটা বলল মেয়েগুলো নিজেদের উপরের জামা - কাপড় খুলে ফেলল।
সমীরকে বলল দেখুন আপনার কাকে কাকে পছন্দ হচ্ছে।
সমীর এবার ভালো করে ওদের মুখের দিকে তাকাল একটা মেয়ে সুমনার কথা অনুযায়ী কফি সার্ভ করেছিল তার মাই দেখছিলো বাবা। মেয়েটির মাই দুটো বেশ সুন্দর যদিও ব্রা ঢাকা তবুও বয়েস কম থাকার জন্যে ঝুলে মাই হবে না নিশ্চই।
তারপর আর কেটে মেয়েকেও দেখে সমীরের বেশ ভালো লাগল। দুজন মেয়েকে পছন্দ করে বলল এরা দুজনেই কালকে ম্যাসাজ করবে আর ফুল সার্ভিস। পাশে বসা মেয়েটিকে জিজ্ঞেস করল আমি কি এই দুটো মেয়েকে কিছু টিপস দিতে পারি ?
মেয়েটি বলল - নিশ্চই পারেন তবে সার্ভিস নেবার পরে দিলে ভালো হতোনা কি ?
সমীর - নানা মাই আগেই দিয়ে দিচ্ছি যাতে করে ওরা সব কিছুই ভালো মতো করে।
মেয়েটি এবার বলে উঠলো - স্যার আপনাকে আমার খুব পছন্দ আমার সাথে যদি একবার কিছু করতে চান তো আমি এখুনি রাজি।
সমীর না না এখন বা আজকে নয় কেননা আমি ফিরে গেলে তবে সবাই খাবার খাবে তাই এখন হবেনা।
সমীর ওই দুটো মেয়েকে ৫০০ টাকা করে বকশিস দিতে মেয়ে দুটো সমীরকে জড়িয়ে ধরে থ্যাংকু বলল।
সমীর সফা থেকে উঠে বেরোতে যাবে তখনি প্রথম মেয়েটি এগিয়ে এসে বলল - রাতে যদি সময় করতে পারেন তো আমি এখানেই থাকব একা চলে আসবেন আর তার জন্য আমাকে কোনো টাকা দিতে হবেনা কেননা আমার খুব শখ একজন হ্যান্ডসাম বাঙালি ছেলের সাথে শুতে।
সমীর ওকে ছাড়িয়ে ঘর থেকে বেরিয়ে বাবা-মায়ের ঘরে গেল।
সব শুনে সৌমেন বাবু বললেন কটার সময় যেতে হবে ?
সমীর - ব্রেকফাস্ট করে গেলেই হবে ওদের ২৪ ঘন্টা খোলা থাকে তবুও আমি জিজ্ঞেস করে নেব।
রাতের খাওয়া ওই ঘরেই করে নিলো সবাই সমীর বাবা-মাকে শুভরাত্রি জানিয়ে বেরিয়ে নিজেদের ঘরে এলো।
সমীর সুমনাকে জড়িয়ে ধরে মাই টিপতে লাগল কিন্তু সুমনার এখন আর চোদার ইচ্ছে নেই ওই দুটো ছেলে যা চোদা চুদেছে তাতে ওর এখন চোদাতে ভালো লাগছেনা।
লক্ষীর অবস্থাও খারাপ ওর গুদে বেশ ব্যাথা করছে কেননা সমীর ওকে পিছন থেকে যে ভাবে চুদেছে তাতে এখন আর ওর ধোনের গুতো খেতে পারবেনা। লক্ষী বলল - কালকে সকালে না হয় আমাদের দুজনকে ল্যাংটো করে চুদে দিও।
কি আর করা সমীর ওদের বলল তোমরা শুয়ে পড়ো। আমি গিয়ে খোঁজ নিয়ে আসি যে কখন যেতে হবে সকালে সেই মতো বাবাকে পাঠাব।
সুমনা - তা কি বুঝলে মেয়ে দুটো কি বাবাকে চুদতে দেবে ?
সমীর - আর সেই কারণেই তো ফুল সার্ভিস নিলাম আর মেয়ে দুটোকেও দেখে এলাম বেশ দারুন।
সুমনা - যাও খবর নিয়ে এস আমার ভীষণ ঘুম পাচ্ছে আমি ঘুমিয়ে পর্ব তুমি আসতে আসতে তাই কার্ড নিয়ে যেও আর দরজা টেনে বন্ধ করে যাও বলা তো যায় না আমাদের কাউকে চুদতে পেলেন ওখানে যদি সুযোগ পাও তো তোমার ধোন গলিয়ে দেবে।
সমীর মনে মনে ঠিক করল যে একবার মেয়েটাকে চুদেই আসবে এতবার করে বলল যখন।
সমীর বেরিয়ে রিসেপশনের কাছে যেতেই সেই ছেলেটি জিজ্ঞেস করল - স্যার কথা ঠিক হয়ে গেছে তো ?
সমীর - হ্যা ভাই।
ছেলেটি আবার জিজ্ঞেস করল - আমরা কিন্তু মেয়েদের ম্যাসাজ করি দরকার পড়লে বলবেন।
সমীর হ্যা বলে সোজা পার্লারে গেল।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#20
sumonar o body massage hobe bole mone hocche
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)