Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ইন্সতামডেল নাবিলা
#1
Wink 
 

************************************
গল্পটি  কালেক্টেড , ক্রেডিট অবশ্যই মূল লেখকের প্রাপ্য । তবে  আমি মূল গল্পের   কিছু জায়গাতে   পরিবর্তন করে  এখানে রিআপলোড  করছি , আশাকরি আপনাদের ভাল লাগবে । 
************************************



[Image: 118700184-672378383408484-293074707250507879-n.jpg]

[Image: 118786670-1206308076420814-1850393516133453493-n.jpg]


আমি নাবিলা । ২১ বছরের ভার্সিটি পড়ুয়া মেয়ে । ভার্সিটিতে ভর্তি আছি সুধু নামমাত্রে , আমার আসল নেশা মডেলিং ।  হুম,  আসলে ইন্সটাগ্রাম মডেলিং  , অনেকের কাছে এটা মডেলিং-এর মধ্যে পরে না , বাট ওসবের আমি থোরাই কেয়ার করি । অলরেডি আমার ১৫০০০+ ফলোয়ার , দু দিন পর পর হট ড্রেসে পিক আপ দেই আর পঙ্গপালের মতো ফলোয়ার এসে জড় হয় আমার আইডিতে । এমন চলতে থাকলে  ছোটখাটো ওয়েব সিরিজ এর অফার আসতে বেশি সময় লাগবে না ।  আমার দিন কাটে শপিং , ফটোসেসন আর আনিমেশের সাথে ঘুরে। আনিমেশ আমার বয়ফ্রেন্ড , আমি ওকে অনি বলে ডাকি। 

 যাইহোক , প্রায় এক সপ্তাহ পরে সকালের দিকে ভার্সিটি  গেলাম। রেড শার্ট আর নীল জিন্স পড়ে। গিয়ে সোজা ক্যান্টিনে এসে বসলাম। দেখলাম অনিমেশও আছে ।  আমায় দেখে উঠে এলো। -মাগী, ভার্সিটি  আসছিস আগে জানাবি তো।
-হ্যা। হঠাৎ ইচ্ছা হলো চলে এলাম। 
-ভালো করেছিস। চল এক জায়গায় যাবো।
-কোথায়?
-দেখতেই পাবি, এখন চল।

আমি ভালমতোই জানি অনির সাথে তর্ক করে লাভ নেই , ভীষণ একগুঁয়ে স্বভাব ওর । আজ ক্লাস করার প্লান ছিল , কিন্তু  এত ক্লাস বাঙ্ক দেয়া হয়ে গেছে যে আজ একদিন ক্লাস না করলে কিছু যায় আসবে না । ক্যান্টিনের সামনে রাখা ছিল  অনিমেশের বাইক , ওর   সাথে বাইকে উঠে বেরিয়ে পড়লাম। একটা শপিং মলে নিয়ে এলো আমায়। একটা স্টোরে ঢুকলাম আমরা। অনি  লেডিস সেকসনে ঢুকে ড্রেস দেখতে লাগলো। বুঝলাম আমার জন্য হট ড্রেস কিনবে। 
দু-তিনটে টপ আর মিনি স্কার্ট নিয়ে, আমার সাথে ট্রায়াল রুমে ঢুকে পড়লো।
সকালে  মল ফাকা ছিল বলে কেউ দেখতে পেলোনা।

-নে এক এক করে এগুলো ট্রাই কর…

আমি জামা প্যান্ট খুলে প্রথম সেটটা ট্রাই করতে গেলাম।

-দাড়া! ব্রা প্যান্টিটাও খুলে ফেল। এগুলো ব্রা প্যান্টি ছাড়া পড়।

আমি ব্রা প্যান্টি খুলে ফেললাম। এখন আমার গায়ে একটা সুতো পর্যন্ত নেই।
ট্রায়াল রুমের ভেতর অনির  সামনে পুরো ল্যাংটো আমি। কারোর মুখে কোনো কথা নেই।
অনি  চুপচাপ আমার ল্যাংটো শরীরটা দেখছে। দেখলাম ওর প্যান্টটা একটু ফুলে উঠেছে।
আমি এক এক করে তিনটে ড্রেস ট্রাই করলাম। লাস্টেরটাই অনির পছন্দ হলো।
আমি সেটা ছেড়ে আবার আসল জামা-প্যান্টটা পড়তে যাবো, তখন অনি  বললোঃ

-ওগুলো আর পড়তে হবেনা, এটা পড়েই চল।
-কিন্তু আমি ব্রা-প্যান্টিও পড়িনি। ওগুলো পড়েনি অন্তত।
-তুই না আমার রেন্ডি, যা বলছি কর। আর রেন্ডিদের অত লজ্জা পেতে নেই।

আমি আর কথা বাড়ালাম না। ওই শর্ট ড্রেসটা পড়েই বেরিয়ে এলাম। 
একটা লাল রঙের ক্রপ-টপ যেটা নাভির একটু আগে এসে শেষ হয়েছে। নাভি সহ পুরো ফর্সা মেদহীন পেটটা দেখা যাচ্ছে। ৩২ডি সাইজের মাই দুটো তো মনে হচ্ছে টপ ছিড়ে বেরিয়ে আসতে চাইছে। আর মিনি স্কার্টটার অবস্থা তো আরো খারাপ। কোনো রকমে পোদটা ঢেকে রেখেছে শুধু। কেউ একটু ঝুকে দেখলে পোদ গুদ সব দেখতে পাবে।
আয়নায় নিজে দেখে পুরো টপ ক্লাস রেন্ডি মনে হচ্ছিলো। একটু লজ্জা লাগলেও, বেশ্যা হবার অনন্দে সেই লজ্জা হারিয়ে গেলো।
বিলিং স্টাফ থেকে গার্ড সবাই ড্যাবড্যাবিয়ে আমাকে দেখতে লাগলো বেড়িয়ে আসার সময়। আমার খাড়া নিপ্লস থেকে চোখই সরেনা।
মল থেকে বেরিয়ে  অনিকে জিজ্ঞেস করলামঃ 
- এখন কই যাবি ? 
- পার্কে , যে খাসা মাল লাগছে তোকে এই  ড্রেসে ,  আজ  তোর ছবি না তুল্লে পাপ হয়ে যাবে । তোর ইন্সতা ফলো করা গান্ডু গুলো তো  পাগল হয়ে যাবে । 
- অ্যাঁই অনি না, এই ড্রেস পরে  পিক ইন্সতাতে আপলোড দিতে পারব না আমি । বেশি ছোট ড্রেস,  সবাই মাগি ডাকবে আমাকে । 
- ১০০ বার দিতে পারবি  , না দিলে তোর ন্যুডস গুলো সব অনলাইনে আপ করে দিবো । নে, জলদি বাইকে ওঠ মাগী । 

মল থেকে বেরিয়ে অনি  নদীর ধারে একটা পার্কে নিয়ে এলো। পার্কটা যত্নের অভাবে আগাছায় ভর্তি। আর তাই এটা লাভার্সদের আদর্শ জায়গা। কলেজ, ভার্সিটি  বাঙ্ক মেরে অনেক কাপল এসেছে এখানে। অনি একটা নিরিবিলি জায়গা দেখে আমায় নিয়ে বসলো। আমি খুব এক্সাইটেড। উত্তেজনায় আমার নিপ্লস খাড়া হয়ে গেছে। টপের উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে সেটা।
ব্যাগ থেকে ক্যামেরা বের করে অনি বললো 
- নে , পোজ দে ।   
আমিও আশপাশ কেয়ার করা বাদ দিয়ে সেক্সি পোজ দিতে থাকলাম অনির জন্য । আমার জন্য এসব নতুন কিছু না, বাট আজকের ড্রেস একটু বেশি হট , আশেপাশের কয়েকটা ছেলেতো নিজেদের মাল ছেড়ে আমায় দেখছে, অনিও বেশ এঞ্জয় করছে ব্যাপারটা।  একজনতো উঠে গেল ওর গফকে নিয়ে , ছেলেটার  প্যান্ট সামনের ফুলো দেখে আমি নিশ্চিত, সে এখন পার্কের কাছের হোটেলে রুম বুক করবে ওর গফকে চোদার জন্য , কিন্তু চোদার সময়  আমার কথাই ভাববে  । ছেলেটা আমার দিকে তাকিয়ে চোখটিপ দিল ।  উফফ,   আমার গুদ ভিজে চপচপ করছে। পেন্টি না থাকাতে থাই বেয়ে গুদের রস নিচে নামছে । আনি বেপারটা খেয়াল করল, ছবি তোলা অফ করে কাছে ডাকলো । 

- কিরে , আর তুলবি না ?
- নাহ, এনাফ তোলা হয়েছে , চল কিছু খেয়ে নেই, তারপর ঘুরব । 


অমরা পার্কের থেকে বেরিয়ে একটা রেস্টুরেন্ট –এ বসে খাওয়া  সারলাম , এরপর ফের পার্কে এসে  পাশাপাশি বসলাম । 
অনি  আমার পাশে বসে আমায় চুমু খেতে লাগলো, আর দুদু টিপে দিচ্ছিলো টপের উপর দিয়ে।
কিন্তু এই অল্পে আমাদের দুজনেরই মন ভরছিলোনা। অনির আরো অনেক কিছু করার প্ল্যান ছিলো। তাই  অনি  গেলো একটা নৌকা ভাড়া করতে।
মাঝি আমাকে দেখেই আমাদের উদ্দেশ্য বুঝে গেলো। সুযোগ বুঝে ডাবল ভাড়া চাইল মাঝি, অনি  তাতেই রাজি হয়ে গেল। নৌকাতে উঠে আমরা ছাউনির ভেতরে গিয়ে বসলাম। মাঝি নৌকাটাকে মাঝ নদীতে নিয়ে এলো।
[+] 1 user Likes KEWekJON's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মাঝ নদীতে এখন শুধু আমরা দুজন আর মাঝি। আর কেউ বাধা দেওয়ার নেই। এমন সুযোগ পেয়ে অনি আমার উপর ঝাপিয়ে পড়ল। এর জন্য নৌকা একটু দুলে উঠল।
বাইরে থেকে মাঝি আমাদের বলল, “দাদাবাবু, দুলুনির জন্য ভয় পাবেন না, আপনারা পুরো দমে কাজকর্ম চালিয়ে যান। আমি প্রায়ই এইরকম ছেলেমেয়েদের মাঝনদীতে নিয়ে আসি। আপনারা নিশ্চিন্তে ফুর্তি করুন, আমি থাকতে কোন ভয় নেই”।
মাঝির কথায় আমি খুব লজ্জা পেয়ে গেলাম। কিন্তু অনির কোন ভ্রুক্ষেপ নেই। ও ততক্ষণে আমায় শুইয়ে দিয়ে, আমার টপ উপরে তুলে আমার দুদু বের করে চুষতে লেগেছে। ছাউনির ভেতর কোনো পর্দা দেওয়া নেই। অনিকে মাঝির কাছে পর্দা চাওয়ার কথা বল্লাম, কিন্তু অনি কোন পাত্তা দিলো না । মাঝিটা মাঝে মাঝে আড় চোখে আমাদের দেখছে। অনি ওদিকে স্কার্টের ভেতরে হাত দিয়েছে। আস্তে আস্তে স্কার্টটা উপরে তুলছে।

-কি করছিস কি? মাঝিটা আছে তো।
অনি ছাউনি থেকে গলা চড়িয়ে বললঃ
-ও মাঝিকাকা , তুমি একটু মুখটা ঘোরাও তো, মাগিটাকে ল্যাংটা করবো।
মাঝি মুচকি হেসে মুখটা ঘুরিয়ে রইলো।

অনি স্কার্টটা পেট অব্ধি তুলে দিল। বালহীন গুদটা বেরিয়ে গেল। অনি গুদে হাত রাখল। ওদিকে গুদ ভিজে পেয়ে অনি বলল – “কিরে মাগী হেব্বি এনজয় করছিস তো।”
বলে গুদে ২ টো আঙ্গুল ঢুকিয়ে দিলো। আহহহ করে মোন করে উঠলাম। আর যাতে চেঁচাতে করতেনা পারি তাই কিস করতে লাগল। আমিও বাধ্য মেয়ের মতন রেসপন্স দিতে লাগলাম। অনি এবার গুদ থেকে হাত সরিয়ে, দু হাতে মাই দুটো গোড়া থেকে চেপে ঠেসে ধরল। এতে আমার মাইদুটো বেশ খাড়া আর ডাবকা হয়ে উঠল। আমার ৩২D-র উদ্ধৃত দুদু দেখে অনি আর নিজেকে সামলাতে পারলোনা। হিংস্র পশুর মতন ঝাপিয়ে পড়ল আমার দুদুর উপর। কখোনো বোঁটা কামড়াচ্ছে আবার অনেকটা মাই মুখে নিয়ে চুষছে। এতে বীভৎস রকম একটা আওয়াজ হচ্ছে।
অনি যেন ভুলেই গেল ওখানে মাঝিও আছে। মঝিও সেই সুযোগে ফুল মস্তিতে লাইভ পানু উপভোগ করছে।

-ও মাঝিকাকা, কেমন দেখছো?
মাঝি কিছু না বোঝার ভান করে বলল, ‘কিছু বলছো দাদাবাবু?’
-মাগীটার মাইগুলো কেমন দেখছো?
মাঝি বলল- ‘তুমি ভাগ্যবান দাদাবাবু’।
-কেনো তুমিও তো মজা পাচ্ছো, তোমার ভাগ্যোটা কী খারাপ?

এই বলে অনি আমার টপটা মাথা গলিয়ে খুলে দিল। আর স্কার্টটাও খুলতে গেল। ততক্ষণে মাঝি আমার সব দেখেই ফেলেছিলো তাই আর লজ্জা না পেয়ে পোদ তুলে স্কার্টটা খুলতে সাহায্য করলাম। টপ আর স্কার্টটা অনি দূরে ছুড়ে দিল।

অচেনা এক মাঝির সামনে সম্পূর্ণ বেআব্রু হয়ে গেলাম আমি। তবে কেন জানি না, লজ্জা পাওয়ার বদলে আমি এঞ্জয় করছিলাম ব্যাপারটা। অনি আমায় কথা দিয়েছিলো যে, আমায় টপ ক্লাস রেন্ডি বানাবে। অনি সেই কথা রাখছে।
অনি এবার মাঝির দিকে মুখ করে বসে আমায় নিজের কোলে বসালো। আমি ওনির দিকে পিঠ করে, মাঝির মুখোমুখি পুরো ল্যাংটো হয়ে অনির কোলে বসে। ভাবতেই আমার গুদে জল উপচে পরল । অনি আমার পা দুটো দুদিকে ছড়িয়ে দিলো। এতে আমার গুদটা সম্পূর্ণ উন্মুক্ত হয়ে গেল মাঝির সামনে। মাঝির চোখ দুটো চকচক করে উঠল।
অনেক ছেলে-মেয়েই হয়তো এই নৌকায় এসে চোদাচুদি করেছে, কিন্তু এই ভাবে লাজ-লজ্জা ভুলে কেউ নিজেকে মাঝির সামনে মেলে ধরেনি। মাঝির ভাগ্যটা আজ সত্যিই ভালো।

অনি দুটো আঙ্গুল আমার গুদের ভেতর ঢুকিয়ে দিল। আমার সারা শরীরে যেন কারেন্ট বয়ে গেল। পা থেকে কারেন্ট গুদ, নাভি, দুদু কে ছুঁয়ে দিয়ে মাথায় উঠে গেল।
“ঊঊঃ…উউঃ…ম্মম… !! আআআঃ…হহহহ…উউ” করে উঠলাম।

অনি আমার গুদ খেঁচতে শুরু করল। খুব আস্তে আস্তে আমার গুদে উংলি করছে, এতে আমার ক্ষিদেটা আরো বেড়ে যাচ্ছে। ঘাড় ঘুরিয়ে স্মুচ করতে লাগলাম। দুজনে দুজনের জিভ নিয়ে খেলা করছি। ও আরেক হাতে আমার মাই টিপছে। বোঁটা গুলো এক এক করে মুচড়ে মুচড়ে লাল করে দিচ্ছে।

একবার চোখ খুলে দেখি মাঝি নিজের লুঙ্গিতে তাবু খাটিয়ে ফেলেছে। আমার দিকে তাকিয়ে, আমায় কাতরাতে দেখছে। একটা তৃপ্তির হাসি হাসলাম। মাঝি আর আমার দুজনেরই অবস্থা খারাপ। মনে মনে ভাবছি, একটা অচেনা বুড়ো মাঝি, আমি তার সামনে নির্লজ্জের মতন গুদ কেলিয়ে খেচাচ্ছি। আমি কি তবে সত্যিই রেন্ডি হয়ে গেছি?

অনি আমার অবস্থা বুঝে গুদ খেচার স্পীড বাড়াতে লাগল। ওর দুটো মোটা মোটা লম্বা পুরুষালি আঙ্গুল আমার টাইট গুদের দেওয়াল ভেদ করে পৌছে যাচ্ছিল আমার জরায়ুর কাছে। আমি তখন সুখে পাগল। কাটা মুরগীর মতন ছটফট করছি। অনি খুব ডীপ কিস করছে, তাই চেচাতেও পারছিনা, শুধু অস্ফুট মোন করছি। উম্মম্মম উম্মম্ম উউহহহহহ… আমি একহাতে ওর ধোন খেচতে লাগলাম।

আমি অনির ঘাড়ে গলায় চুমু খেতে লাগলাম, এটা অনিকে আরো গরম করে দেয়। ও আমার দুদু দুটো পাগলের মতন কচলাচ্ছে।

আমার শরীরটা থর থর করে কাঁপছে। ঠিক করে কথাও বলতে পারছিনা। শুধু মোন করছি ‘ঊঊঃ…উউঃ…ম্মম… !! আআআঃ…হহহহ…উউ’

অনি আমার মাই চুষতে চুষতে ক্লিটটা টিপে ধরল, নিয়ে ক্লিটে আঙ্গুল ঘষতে লাগল। আমি ‘ঊঃ… মা… গো কী সুখ!!’ বলে চেঁচিয়ে উঠলাম।

সারা নৌকা জুড়ে এখন জলীয় গুদের পচ… ফচ… পচ… ফচ্চ আওয়াজ।

আমার অবস্থা খারাপ। গুদে বাণ আসছে। একটা জলোচ্ছাস প্রচন্ড গতিতে ধেয়ে আসছে গুদের দিকে। আমি কাটা মুরগীর মতন লাফাতে আর চেঁচাতে লাগলাম ‘ওহঃ… উমম…ম্ম মাঃহ্ মাহ… উম ইইইসস রে…এএ…হ’। অভিজ্ঞ চোদাড়ু অনি বুঝে গেল কি হতে চলেছে।

-‘ঊঊঊঃ আআআআআহ আঃ…হ…উঃহহ….. আমি মরে যাবো….. কী খেচছিস রে। ইশ ইশ ইস…. আমার হবে …. আমার গুদের জল বেরবেএএ…. আআ…হহহ’

-ও মাঝিকাকা, ফোয়ারা দেখবে?
-এই মাঝ নদীতে ফোয়ারা? কি বলছো দাদাবাবু?
-ম্যাজিক মাঝিকাকা ম্যাজিক। মাগীর গুদের দিকে চেয়ে থাকো। ওখানেই ম্যাজিক হবে।

মাঝি কিছু বুঝলো কিনা কে জানে। অনির কথা মতন এক দৃষ্টিতে আমার গুদের দিকে চেয়ে রইল।

অনি আমার জলীয় পিচ্ছিল গুদে, দুটো আঙ্গুল ঢুকিয়ে আরও স্পীডে খেঁচতে লাগল।

আমার চোখে সরষেফুল, তলপেটটা মোচড় দিয়ে উঠল, আমার হাত পা সব কুঁচকে গেল। আমার শরীরে ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটল। কোমরটা লাফিয়ে উঠল উত্তেজনায় আর সেই মুর্হূতেই গুদের ভিতর থেকে রস ফোয়াড়ার মতন ছড়াৎ ছড়াৎ করে জল ফোয়ারার মতন বেরিয়ে এল আমার গুদ দিয়ে। ‘আআআআ…হহ…আআআঅ…হহ…’

-কি মাঝিকাকা কেমন?
-আরে দাদাবাবু এতো সত্যিই ম্যাজিক। মাগীর ভোদায় তো সত্যিই ফোয়ারা আছে। কিন্তু মাগীটাতো আমার নৌকায় মুতে দিলো।

মাঝির কথা শুনে আমরা দুজনেই হেসে দিলাম। বুঝলাম মাঝি স্কুয়ার্টিং আগে কোথাও দেখেওনি আর শোনেওনি। এই প্রথম দেখলো।
তাই আমাকেই মাঝি কাকুর ভুলটা ভাঙ্গাতে হলোঃ
-না গো মাঝিকাকু, এটা আমার মুত নয়। আমার তো এখনো মুতই পায়নি। এটা আমার গুদের রস । বাড়া খেচলে যেমন ছিটকে ফ্যাদা বেরোয়, তেমনি গুদ খেচতে খেচতে খুব আরাম পেলে এই রসটা ফোয়ারার মতন গুদ দিয়ে বেরোয়। সব মেয়েদের বেরোয়না, যারা বেশি সেক্সি শুধু তাদের বেরোয়।

অনি এবার আমায় কোল থেকে নামিয়ে নিজে হাটুতে ভর করে দাঁড়িয়ে প্যান্ট আর জাঙ্গিয়া নামিয়ে নিজের ল্যাওড়া টা বের করে দিল। আমি বুঝে গেলাম আমায় কি করতে হবে। আমি মাঝির দিকে পোদ করে ডগি হয়ে গেলাম। মাঝিরতো মনে হয় আজ লটারি লেগেছে। আমার মতন ভদ্রবাড়ির মেয়ের কামানো গুদ, তানপুরার মতন উল্টানো পাছা সব দেখতে পারছে সে।

আমি একহাতে বাড়াটা ধরে চামড়াটা নামিয়ে দিলাম। মুন্ডিটা বেরিয়ে এল। বাড়ার চামড়া আর মুন্ডুর সংযোগ স্থলে জিভ বোলাতে লাগলাম। অনি আরামে মোন করে উঠল। আস্তে আস্তে মুন্ডুটার উপর দিকে উঠতে লাগলাম জিভ দিয়ে। নিয়ে মুতের ফুটোয় শুড়শুড়ি দিলাম। এবার পুরো বাড়াটা মুখে ঢুকিয়ে নিলাম। এক হাতে বিচি টিপছি আর মুখে বাড়া চুষছি। আমার আরেকটা হাত আমার পেটের নীচ দিয়ে গুদে পৌছে গেছে। গুদে ঘসছি সেই হাত। মাঝে মাঝে দু আঙ্গুলে গুদটাকে মেলে ধরছি। ফুটো ফাক করে মাঝিকে স্বর্গের দর্শন করাচ্ছি।

‘অম… অম..আঅম…আম.. চুক চ… চুক…উম্ম্ম অক অক উম্ম…’ নানা শব্দ করতে করতে চুষতে লাগলাম।
চুষতে চুষতে জীভ দিয়ে বুলিয়ে বাড়াটা আরো রসালো করে নিলাম। একহাতে টসটসে বিচি দুটো চটকাচ্ছি। থাইতে আঁচড় কাটছি।
অভীক ‘আআ…হহ উউঃহহহ উউউম্মম্ম … ওঃফ কি চুষছিস রে …’ করে মোন করতে লাগল।
আমি এবার বাড়াটা বের করে আবার হাতে নিলাম। পুরো রসালো হয়ে গেছিলো। আমি একদলা থুতু বাড়াটার উপর দিলাম… “থুঃ…”। নিয়ে হাত দিয়ে ডলতে ডলতে আরো রসিয়ে দিচ্ছিলাম। বাড়া ডলার পচ পওচ পচ আওয়াজ হচ্ছিল। গোলাপি মুন্ডিটা পুরো রসে চকচক করছিল।

অনি এবার আমায় থামিয়ে দিল। নিজের জামা প্যান্ট খুলে ল্যাংটো হলো। বুঝলাম এবার হবে আসল কাজ। নিজে চিৎ হয়ে শুয়ে পরল। আর আমায় ওর উপর Reverse CowGirl পজিশনে বসালো।
অনির দিকে পিঠ করে আর মাঝির দিকে মুখ করে বসে, একহাতে অনির বাড়াটা ধরে আমার গুদের ফুটোর মুখে সেট করে একটু রসে রসিয়ে বসে পরলাম। বাড়াটা আমার পিছল গুদে পচাৎ করে ঢুকে গেল। আমি ঠাপানো শুরু করলাম।
দু পায়ে ভর দিয়ে উঠছি আর বসছি। মাঝি মন ভরে আমায় দেখছে। অচেনা লোকের সামনে এই ল্যাংটা হয়ে চোদা খাওয়ার ব্যাপারটা আমায় ভেতর ভেতর খুব উত্তেজিত করে তুলেছে।

কিছুক্ষণ পর অনি নিচ থেকে ঠাপানো আরম্ভ করলো। সে এক একটা পেল্লাই ঠাপ। শুরু হল গাদন। বাড়াটা পিস্টনের মতো গুদে ঢুকছে আর বেরোচ্ছে। রসালো গুদে তখন ফচ পচ ফচাত পচ পচাৎ ফচ… করে আওয়াজ হচ্ছে আর ওর থাই আমার পাছাত লেগে থপ… থপ… থপ… করে শব্দ করছে।
ঠাপের তালে তালে আমার মাই দুটো প্রচন্ড জোরে জোরে দুলছে… আর অনি মাঝে মাঝে আমার মাই দুটো পুরো ময়দা মাখার মতন কচলাচ্ছে।
আমি এক হাতে ভর দিয়ে অন্য হাতটা গুদে দিয়ে নিজের ক্লিট ঘষছি…
-উউউউহহহহহহ আআআআহহহহ উউউউম্মম্ম…।কি সুখ…।
আর মাঝে মাঝে ওর বিচিটাও চটকে দিচ্ছি। গুদ দিয়ে বাড়াটা কামড়াচ্ছি…
-আআহহহ উউউম্ম।।কি টাইট গুদ রে তোর খানকি…তোকে চুদে হে…ব…বী সুখ…

এই ভাবে গাদন দিতে দিতে অনি হঠাৎই বাড়াটা বের করে নেয়। ওর মাথায় তখন দুষ্টু বুদ্ধি খেলা করছে। ও আমার কানে কানে বলল, আমি যেন ওর পেটের ওপর হেলে যাই আর পা দুটো যেন দু দিকে ছড়িয়ে উপর দিকে তুলে দেই।
আমি যদিও বুঝতে পারছিলাম না যে, কি হতে চলেছে কিন্তু ওর আদেশ বাধ্য রেন্ডির মতন অক্ষরে পালন করলাম।
হেলে গিয়ে পা দুটো ওপরে তুলে ছড়িয়ে দিলাম যতটা পারা যায়। অনি আমার গুদের দুদিকে দু হাত দিয়ে একটা একটা আঙ্গুল ঢুকিয়ে টেনে ফাক করে দিল।
এবার আমি বুঝতে পারলাম অনি কি করতে চাইছে। আমার গুদের ভেতরটা মাঝিকে দেখাতে চাইছে।
উফ! অনিটা পারেও বটে। ভেবেই গুদে জল চলে এল। গুদের ফুটোটা অনেকটা ফাক হয়ে আমার গুদের ভেতর পর্যন্ত দেখা যাচ্ছে এখন। গোলাপি গুদের ভতরে ফুটোটা ঘন কালো অন্ধকারে মিশে গেছে।

অনি মাঝিকে বললঃ
-মাগীর গুহাটা দেখেছো? কি গভীর!! এদিক থেকে ওদিক দেখা যায়না।
দেখি মাঝি হা করে আমার গুদ দেখছে। কথা বলার মতন অবস্থা নেই তার।
মাঝির অবস্থা দেকে আমার হাসি পেয়ে গেল। এদিকে গুদে অনি চুদছে আর ওদিকে মাঝি আমার সারা শরীরটাকে চোখ দিয়ে চুদছে, এই দুই রকম চোদনে আমার অবস্থা কাহিল।

অনি আবার এক ধাক্কায় বাড়াটা ঢুকিয়ে দেয় আমার রসালো গুদে। আমি ওক্ করে উঠি, নিয়ে চুলের মুঠি ধরে পাছায় চাটি মারতে মারতে ঠাপাতে থাকে আমায়। এক একটা বিশাল বিশাল ঠাপ। বাড়াটা মনে হয় জড়ায়ু পর্যন্ত পৌছে যাচ্ছে। সারা শরীরে আমার শিহরণ। আমি সব ভুলে শীতকার করতে থাকি।
-আঃ আঃ … ওহ ওহ ওহ … ইয়েস…ইয়েস… ।। কর কর….. উহ কী আরাম… মাগো….. ঊঃঊঃহ চোদ চোদ চোদ আমাকে চোদ…

গুদের দেওয়াল দিয়ে বাড়াটাকে কামড়ে ধরলাম। ও আর থাকতে পারলো না। বাড়াটা বের করে উউউউহহহ…আআইঈঈক করতে করতে আমার পেটের উপর সাদা থক থকে গরম গরম ঘন ফ্যাদা ঢেলে দিল
অনির আজ একটু তাড়াতাড়িই বেরিয়ে গেল।
[+] 3 users Like KEWekJON's post
Like Reply
#3
Heart 
তা বেশ শুরুতেই  squirting  clps !! তবে এই insta model কে চিনতে পারলাম না  ! তবে কিছুটা ভূমিকা থাকলে আরও জমত !
[Image: 8432513890895499359e1ca6a375c129.png]
Like Reply
#4
(13-09-2020, 08:34 PM)bratapol Wrote: তা বেশ শুরুতেই  squirting  clps !! তবে এই insta model কে চিনতে পারলাম না  ! তবে কিছুটা ভূমিকা থাকলে আরও জমত !

agreed , intro could be better ...  i wrote the intro , the main story did not had the intro , but i thought it will actually suit the story . thanks for your feedback . and the model is from ediiy_toinks insta  ,  but he did not provide her name there with the pic .
Like Reply
#5
valo laglo tobe golpo ki ekhanei ses ?
Like Reply
#6
(13-09-2020, 09:46 PM)ronylol Wrote: valo laglo tobe golpo ki ekhanei ses ?

না, আরও একটি  আপডেট আসছে  Smile
Like Reply
#7
(13-09-2020, 09:49 PM)KEWekJON Wrote: না, আরও একটি  আপডেট আসছে  Smile

ekta keno aro onek guloi to hote pare  Smile
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#8
(13-09-2020, 10:04 PM)ronylol Wrote: ekta keno aro onek guloi to hote pare  Smile

will try
Like Reply
#9
অনির আজ একটু তাড়াতাড়িই বেরিয়ে গেল। কিন্তু আমার তখনো ক্ষিদে মেটেনি। ও আমার মনের অবস্থাটা বুঝহতে পারলো। আমার কানে কানে বললো ‘খুব ক্ষিদে না তোর রেন্ডি, দাড়া তোর গুদের জন্য বাড়ার ব্যাবস্থা করছি’।

-কি মাঝিকাকা লোভ হচ্ছে নাকি? একবার চেখে দেখবে মাগীটাকে?
বুড়ো মাঝি মনে হোল লটারী পেল।
-সে তো খুব ইচ্ছা করছে দাদাবাবু, এরকম সুন্দরি মেয়ে কখনো চুদিনাই। মাগীটা রাজি থাকলেই হয়।
-আরে ও মাগীকে আমি এখন রেন্ডি হবার ট্রেনিং দিচ্ছি। আমি যা বলব তাই করবে। তুমি বলো ভোগ করবে নাকি?
-সে আর বলতে দাদাবাবু। এরকম মাল হাতে পেয়ে ছেড়ে দেবার মতন বুড়ো এখনো হই নাই।
-তবে ওকে চুদলে কিন্তু নৌকার ভাড়া আর পাবে না।
-আরে কি বলছেন দাদাবাবু! ভাড়া ছাড়ুন। এই মালটাকে চুদতে দিলে, আমি উল্টে আপনাকে টাকা দেবো।
-বেশ তুমি খুশি হয়ে যা দেবে তাই নেবো। যাও মাঝিকাকা কাজে লেগে পড়ো। আমি একটু জিড়িয়ে নেই।

মাঝি এবার আমার দিকে এগিয়ে এলেন। অনি  প্যান্ট পড়ে মাঝির জায়গায় গিয়ে বসলো। আমি ছাউনির ভেতরে ল্যাংটা হয়েই পড়ে ছিলাম। পেটে তখনো অনির  ফ্যাদা লেগে। মাঝি একটা কাপড় দিয়ে নিজেই সেই ফ্যাদা পুছিয়ে দি্লেন। সেই সুযোগে আমার খোলা পেটে একটু হাত বুলিয়ে নিলেন। আর সময় নষ্ট না করে নিজের গেঞ্জি আর লুঙ্গি খুলে ল্যাংটো হয়ে গেলেন।

মাঝির বয়স প্রায় ৫০-৫৫ হবে। কুচকুচে কালো গা, পেটানো শরীর। সারা জীবন খাটার ফসল লোহার মতন শক্ত বডি। তার ধনটা যদিও খুব বড়ো নয় প্রায় ৬.৫ ইঞ্চি তবে বেশ মোটা। কালো আগা কাটা ধোন আর গাড় বাদামি মুন্ডি। ঘন লোমে ভরা শরীর।

এক নজর আমার মাই জোড়ার দিকে তাকিয়ে থেকে হুমড়ি খেয়ে পড়লেন আমার বুকের উপর।

এক হাতে আমার একটা মাই কচলাতে কচলাতে আর একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলেন বুড়ো মাঝি। আমি যৌনসুখে উহমমমম… আহহহহহহহ… করে উঠলাম। মাঝি মাই দুটো নিয়ে ময়দা মাখার মতন কচলাচ্ছেন আর একটা নিপল মুখে নিয়ে বাচ্চাদের মত চুষছেন। মাইজোড়ার মাঝের খাঁজে জিভ দিয়ে চেটে দিল। আমি খুব আরাম পাচ্ছিলাম। প্রায় ১০মিনিট দুদু নিয়ে খেলা করার পর আমার দু পা ফাঁক করে গুদে মুখ লাগালেন।

সারা শরীর শিউরে উঠলো গুদে মুখ দেওয়াতে। উনি আস্তে আস্তে আমার গুদের চেরা চাটতে লাগলেন। আমি জোরে আহহহহহ… করে উঠলাম। মাঝি দ্বিগুন উৎসাহে গুদ চাটতে শুরু করলেন। গুদের দেয়াল, ক্লিটরিস সব জায়গায় চুষতে চুষতে আমাকে পাগল করে তুলছিলেন উনি। বুড়ো মাঝির জিভ থেকে যেন আগুন ঝরছিল।
আমি পাগল হয়ে মাঝির মাথাটা গুদের সাথে চেপে ধরেছিলাম। অনেকক্ষণ আমার গুদ চুষে, গুদের সব রস খেয়ে উনি মুখ তুললেন। আমাকে উপুর করে শুইয়ে আমার পাছা টিপতে টিপতে পিঠে চুমু খেতে শুরু করলেন। পোদ টা ফাক করে ফুটোর গন্ধ শুকলেন কিছুক্ষণ। বললেনঃ
-তোমার পোদে কি মিষ্টি গন্ধ খুকি।

বলে আবার আমার পোদে মন দিলেন। ফুটোতে জিভ বুলিয়ে দিচ্ছেন। বুড়ো মাঝি আমার পোদ চাটছেন। আবার মাঝে মাঝে নিচে গুদটাও চেটে দিচ্ছেন। আমার বেশ আরাম হচ্ছে।
আমার খোলা পিঠে কয়েকটা চুমু দিয়ে আবার আমায় সামনে ফিরে শোয়ালেন। তারপর আমার মুখের সামনে এসে ধনটা নাড়িয়ে মুচকি হেসে ঈশারা করলেন চুষতে। আমি কোন জড়তা ছাড়াই উনার ধোনটা মুখে পুড়ে নিলাম। ওনার বাড়ার ঝাঝালো গন্ধ আমাকে মাতাল করে দিলো। আস্তে আস্তে চুষতে শুরু করলাম। মাঝি আরাম পেয়ে আহহহহ… উহহহহমমমম… করে উঠলেন।
আমার মাথাটা শক্ত করে চেপে ধরে মুখে ঠাপানো শুরু করলেন। মুখের লালায় উনার ধোনে আগুন ধরিয়ে দিলাম আমি। ধোন ছেড়ে উনার বিচিতে মুখ দিলাম। বিচিগুলো চুষে দিলাম। উনি বেশ সুখ পাচ্ছিলেন। বাড়াটা আমার গলায় গেথে দিলেন। আমার দম বন্ধ হয়ে আসতেই বের করে নিলেন।

ধোন চোষা শেষ হলে উনি আমার উপর চিৎ হয়ে মিশনারি স্টাইলে শুয়ে পড়লেন। জড়িয়ে ধরলেন আমায়। তীব্র ঘামের গন্ধ আমায় পাগল করে দিচ্ছে।

মাঝি নিজের হাতের তালুতে একদলা থুতু ফেললেন। নিয়ে আমার গুদে মাখিয়ে দিলেন।
এবার বাড়াটা নিজের হাতে ধরে মুন্ডিটা আমার ক্লিটরিসে ঘষতে লাগলেন। গুদের চেরা বরাবর ধোনটা ওঠা-নামা করাচ্ছেন।
আমি কামের তাড়নায় ছটফট করছি। নিজের বাহুবন্ধনে আবদ্ধ একটা যুবতী ছুড়িকে তরপাতে দেখে বুড়ো মাঝির হেব্বী মজা হচ্ছে।
তাড়িয়ে তাড়িয়ে আমার কাতরানো উপভোগ করছেন। আঙ্গুল দিয়ে ক্লীটটা একবার মুচড়ে দিলেন আলতো করে। উউউউউইইইইই মমাআআআহহহ…… আমি যেন ছিটকে উঠলাম। আর থাকতে পারছিনা… আমার গুদের চেড়া লাল হয়ে উঠছে, ইচ্ছা করছে মাঝির পোদ ঠেলে বাড়াটা ঢুকিয়ে নি।
বেশ কিছুক্ষণ এমন অত্যাচার করার পর, শেষমেষ মাঝির দয়া হলো আমার প্রতি, ঘষতে ঘষতে এক সময় ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিলেন। আআহহহহ…করে উঠলাম। পুরোটা ঢুকিয়ে আবার বের করে নিলেন… আবার ঘষতে লাগলেন। আমি আর থাকতে পারলাম না।
লজ্জার মাথাখেয়ে বলেই ফেললামঃ
-ও মাঝিকাকু বাড়ায় জোর নেই নাকি তোমার… আর কষ্ট দিয়োনা। এবার প্লিজ পুড়ো বাড়াটা ঢুকিয়ে চোদো। আর যে পারছিনা।
নিজের মেয়ের বয়সির মুখে এসব নোংরা ভাষা শুনে বুড়ো মাঝির সেক্স চড়ে গেলো।
-এইতো খুকির মুখে বুলি ফুটেছে। দাও দাও খুকি আরো কয়েকটা গালি দাও দিকি। দেখি আজকালকার মেয়েরা কেমন গালি জানে।

এই বলে পুরো ধোনটা ঢুকিয়ে দিলেন আমার গুদে আর আস্তে আস্তে ঠাপানো শুরু করলেন। আমি চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে আহহহহহহহ…… ওহহহহ… উহহহহহ… আহহহহহহহহ করে উঠলাম। উনি আস্তে আস্তে ঠাপানোর স্পীড বাড়িয়ে দিয়ে আমার উপর চড়লেন।

প্রতিটা ঠাপের সাথে মাঝির লিচুর সাইজের বিচি দুটো আমার পোদের ফুটোর আসে-পাশে ধাক্কা মারছিল। ঊফফফ এতে যে কি সুখ পাচ্ছিলাম, ভাষায় প্রকাশ করা যাবে না। মাঝির বাড়াটা পুরোটা আমার গুদে ঢুকে যাচ্ছিল। আমার গুদে রসের বন্যা বইছিল আর ফচ… ফচ… ফচাৎ করে আওয়াজ হচ্ছিল।
উনি আস্তে আস্তে স্পীড বাড়াচ্ছিলেন আর তার সাথে মাই দুটো পালা করে চুষতে চুষতে আঙ্গুল দিয়ে ক্লিট টা কে আদর করে দিচ্ছিলেন। আমি আরো গরম হয়ে গেলাম। এত আরাম একসাথে পেয়ে আমি সব ভুলে খিস্তি করা শুরু করলাম।
-আআঃহহ…উঃহ চোদ শা…লা চো…ও…দা, উ…ম্মম! আ…রো জোড়ে উউউউউ…চোদ না রে বোক…আআআ…চো…দা…চুদে চুদে গুদটা ফাটিয়ে দে…
-উঊঃ আআহহহহ… কি টাইট গুদ গো খুকি তোমার…। চুদে চুদে এই গুদ ফাটিয়ে খাল করে দেবো আজ।
আমি উনার পিঠ শক্ত করে আঁকড়ে ধরে উনার ঠাপ খাচ্ছিলাম। পিঠে খামচি দিয়ে নখের দাগ বসিয়ে দিচ্ছিলাম। চুদতে চুদতে কখনো ঘাড়ে , কখনো মাইয়ে চুমু দিচ্ছেন। খুব আরাম হচ্ছে।
-ওহওহ ইইয়েস…ইইয়েস… উমমা ওহওহ ইইয়েস…ইইয়েস।
-আআ…হ…তোর গুদে হেবি স…উ…খ রে খুকি…উফ…আআআহহহ…উউউ

নৌকা জুড়ে এখন আমার শীৎকার আর আমার গুদ থেকে বেরুনো ফচ ..ফচ… ফচ…ফচ… ফচাত….ফচাত… ফচ… ফচ… আওয়াজ।

উনি কোমর দুলিয়ে দুলিয়ে মহাসুখে আমাকে চুদে যাচ্ছিলেন। ক্রমেই উনার ঠাপের গতি বাড়ছিল। আমার ভেজা গুদের দেয়ালে উনার মোটা ধোনের ঠাপনে আমি চোখে অন্ধকার দেখছিলাম। মাঝি আমার কপালে, গলায় চুমু দিয়ে ভরিয়ে দিচ্ছেন। পরম স্নেহে আদর করে করে আমাকে চুদছে, ঠিক যেন নিজের মেয়েকে চুদছেন।

এদিকে কখন যে অনি পাশে এসে আমাদের এই চোদাচুদির ভিডিও করছিল তা খেয়াল করি নি।
অনির  ডাকে আমাদের দুজনেরই হুস ফিরলো।
-ও মাঝি সব রস কি গুদেই আছে? মাগীর পোদটাও কিন্তু খাসা।
মাঝি আমার দিকে চেয়ে বলেঃ
-সেকি খুকি এই বয়সেই গাঢ় ফাটিয়ে ফেলেছো। বাহঃ তাহলে তো তোমার গাড়টাও একবার চেখে দেখতে হবে।
নিয়ে গুদ থেকে বাড়া বের করে বলেঃ
-নাও খুকি, এবার কুত্তি হও তো দেখি।
আমিও চুদমারানী মাগীর মত উনার নির্দেশ পালন করে ডগি হলাম। বুকটা নামিয়ে পোদটা ঊচু করে দিলাম, যতটা পারা যায়।

আমার থলথলে গাড়খানা দেখে তো বুড়ো মাঝি তো খুব খুশি।

-উফ খুকি! তোমার মতন তোমার পো্দ খানাও সেক্সি। একদম রসালো গাঢ়।

এই বলে আবার হাত দিয়ে দাবনা দুটো ফাক করে জিভ দিয়ে পোদ চাটতে লাগলো। নিজের থুতু দিয়ে আমার পোদের ফুটো পুরো পিচ্ছিল করে ধোন ঘষতে লাগলো। বাঁড়া দিয়ে গুদের রসগুলো টেনে টেনে পোঁদের ফুটোই জমা করে পোঁদের ফুটোটাকে রসালো করে দিল। নিয়ে একবার আমার গুদে পুরো বাড়াটা ঢুকিয়ে গুদের রসে ভিজিয়ে নিলো নিজের ধোন। তারপর একধাক্কায় হাফ ধোন আমার পোদে গুজে দিলেন। ব্যথাতে কাকিয়ে উঠলাম । বুজলাম লুভ ইউস না করলে পোঁদ ফেটে যাবে , অনিকে বল্লাম হেন্ড ব্যাগ থেকে লুব্রিকেন্টের বোতলটা বের করে দিতে , অনির যখন তখন পোঁদ মারার শখ উঠে , তাই লুব্রিকেন্টের বোতলটা সাথেই রাখি । অনির হাত থেকে বোতলতা নিয়ে মাঝির ধনে ভাল করে লুব মেখে পিচ্ছিল করে দিলাম । আবার ঘুরে কুত্তি হয়ে পোঁদ উচু করে দিলাম ।  মাঝি এবার পোঁদ ধরে এক রাম্থাপ দিলো , লুব দেয়াতে এক থাপে পুরো  বাঁড়া  পোঁদে গেথে গেল । আমি শীৎকার করে উতলাম ।
আমি পোঁদ মারা এঞ্জয় করছি দেখে উনি স্পীড বাড়ালেন।
মাঝি সামনের দিকে হাত বাড়িয়ে আমার ঝুলন্ত মাই টিপছেন, চুল সরিয়ে ঘাড়ে চুমু খাচ্ছেন।
-ও মাঝি কাকু একটু আমার গুদটা খেচে দাওনা।
-এই তো খুকি দিচ্ছি…
এই বলে অন্য আর একটাহাত আমার গুদে দিলেন। দুই আঙ্গুল ভরে গুদ খেচতে শুরু করলেন আর আমি পোদ মাড়ানোর মজা নিতে লাগলাম। গুদে শক্ত দুটো খসখসে আঙ্গুল পর্দা চীরে ঢুকছে আর বেরোচ্ছে। আমি সব ভুলে খিস্তি করতে লাগলামঃ
-উহ….. আহ…উহ…. মারো শালা ঢেমনা চোদা মারো… গাঢ় মারো…. ঊঃ ওহ ওহ ওহ……. কী সুখ দিচ্ছ গো….. ঊঊঊঃ…… আঃ আঃ ওহ ওহ উহ….. চোদো চোদো চোদ…ওওও পোদমারানি…

-ঊঃ…. আআআআহ… আঃ আঃ আঃ খানকি…. গুদের মতো তোমার গাঢ় মারতে ও যে এত সুখ পাবো ভাবিনি…..আঃ আঃ অফ উফফ ঊঃ….. তোমার গাঢ় ফাটিয়ে রক্ত বের করব গো খুকি…

-দাও দাও চুদে চুদে আমার গাঢ় ফাটিয়ে রক্ত বের করে দাও হারামী কুত্তা….. আআআহহহ…

মাঝি এক হাতদিয়ে গুদ খেচছেন ও আরেকহাতে মাই চটকাচ্ছেন আবার দুই পোদের দাবনায় চটাস চটাস করে চড় কষাচ্ছেন। আমি সুখের সপ্তমে।

বেশ কিছুক্ষণ পোদ চুদে মাঝি ছেড়ে দিলেন। আমায় সামনে ঘুরিয়ে, নিচু হয়ে আমার পাদুটো কাধের ওপর দিয়ে পিঠের ওপর নিয়ে, আমার গুদে মুখ দিলেন। আস্তে আস্তে করে মুখ ঘসে ঘসে আদর করতে লাগলেন।

আমি্ মাঝির পিঠে পা ঘষতে লাগলাম। এরপর কুচকিটা চেটে দিলেন। আমি আস্তে আস্তে, ‘উহঃ শীইইইইই আহঃ’ করছি। দু’আঙুলে টেনে গুদর ঠোট ফাক করে মাঝি, ক্লিটটা মাই চোষার মত করে চুষতে শুরু করলেন।

আমি –‘ওহওহ ইইয়েস…ইইয়েস… উমমা ওহওহ ইইয়েস…ইইয়েস’ করতে লাগলাম।

চোষোণের জোর আরো বাড়ালো মাঝি। উত্তেজনার চোটে একটুখানি গরম পেচ্ছাব বেড়িয়ে এল। মাঝি সেটা গিলেও নিল। গুদের ঠোট দুটো আরো ফাকা করে জিভ ঢুকিয়ে চাটা দিল।
আমি ‘উঃ মাগো!’ করে কারেন্ট শক খাওয়ার মত লাফিয়ে উঠলাম। ‘মা গো, বাবা গো, মরে যাচ্ছি’ – আরো কত কি বলতে লাগলাম।
হাত-পা ছুড়তে ছুড়তে, মাঝির পিঠের ওপর পা দুটো দমাস দমাস করে আছড়াতে লাগলাম। মিনিট দশেক এই রকম চলার পর হাত-পা দাত-মুখ খিচিয়ে গুদ থেকে পিড়্-পিড়্ পিড়্-পিড়্ করে ফোয়ারার মত জল ছেড়ে দিয়ে কেলিয়ে পড়লাম।

মাঝি একটু নকল রাগ দেখিয়ে বললো –“মাগী, আমার মুখে রস ছাড়লি, আজ হচ্ছে তোর”।

মাঝি পুনরায় আমার টাইট গুদে চালান করে দিলো। -‘উহ….. আহ…উহ….’

বুড়ো ধোনে ভালোই জোড় আছে, এত চুদেও নেতিয়ে যায়নি। বরং আরো শক্ত হয়েছে।
মিনিট পাচেক গুদ চুদে, মাঝি চুদতে চুদতে হঠাৎ থেকে গিয়ে আমায় একটা চুমু খেয়ে বললঃ

-খুকি এবার আমার বেরোবে। এই বুড়োর বীর্য কোথায় নেবে? মুখে না গুদে?

-আমার তো গরম বীর্য গুদেও নিতে ইচ্ছা করছে আবার একবার মুখে নিয়ে টেস্ট করতেও ইচ্ছা করছে। তাই মাঝি কাকু
তোমার যেখানে ইচ্ছা সেখানেই দাও।

-তাহলে  গুদেই দেবো।  কিন্তু তোমার গুদে দিলে কোন সমস্যা নেই তো?

-না না! মাঝিকাকু পেট হবার কোন ভয় নেই। তুমি নিশ্চিন্তে আমার গুদে ফেলতে পারো। অনিও  আগে ভেতরেই ফেলেছে, তাই আমি পিল নিচ্ছি, তাই আর টেনশন নেই।

-উফ খুকি! তুমি তো পুরো তৈরি মাল গো।

এই বলেই আবার ঠাপাতে শুরু করলো মাঝি।
-নে খানকী বেস্যা নে…আমার ফ্যাদা নে…আমার বির্যে তোকে মা বানাব… উউউউহহহ…আআইঈঈক
এইসব বলতে বলতে মাঝি আমার গুদের ভেতরে গরম গরম ফ্যাদা উগড়ে দিলেন। অদ্ভুত এক অনুভুতি। গরম গরম বীর্য ছলকে ছলকে পড়ছে আর আমি কেপে কেপে উঠছি। কয়েকটা জোড় ঠাপ দিয়ে, পুরো বাড়াটা গুদে ঠেসে ফ্যাদা উগড়ে দিল। নিয়ে বাড়াটা বেড় করে আনল।

অনি  সবটা রেকর্ড করলো। অনির  কাছে এই ঘটনা কাকোল্ড সেক্সের মতন আনন্দায়ক ছিলো।

এদিকে আমার সত্যিই হিসি পেয়ে গেছিলো। সে কথা বলতেই। মাঝি আমায় কোলে করে নিয়ে গিয়ে নৌকার ধারে বসিয়ে দিলো। সন্ধ্যে হয়ে গেছিলো তাই কেউ দেখে ফেলার ভয় ছিলোনা। আমি ছড় ছড় করে নদীতে মুতে দিলাম। মাঝি মন দিয়ে আমার গুদ থেকে মুত বেরোনো দেখলো।

আমি উঠে দাড়ালাম। খোলা আকাশের নীচে ল্যাংটা দাড়িয়ে আছি আমি। ঠান্ডা হাওয়া শরীর ছুয়ে দিয়ে যাচ্ছে। মাঝি চোখ ভরে আমাকে দেখলো আর কাপড় দিয়ে আমার গুদ মুছিয়ে দিল। নিয়ে একহাতে দুদুটা নাড়িয়ে দিয়ে বললঃ
-আজ তোমায় চুদে খুব সুখ পেয়েছি খুকি। আশীর্বাদ করি তুমি যাতে অনেক বড়ো রন্ডি হতে পারো। তবে এই বুড়োটাকে কিন্তু ভুলে যেওনা।

তারপর আমারা জামা কাপড় পরে নিলাম। বাড়ি জেতে হবে , তাই শার্ট অ্যান্ড জিন্স প্যান্টটা পরে নিলাম  । মাঝি নৌকা ঘাটে নিয়ে এলো।
নামার সময় মাঝি অনিকে  ৪টে  পাঁচশো  টাকার নোট দিয়ে বললঃ এই মাগী চুদে অনেক সুখ পেলাম। আবার এসো সময় করে।
যথারীতি অনি আমাকে আমার বাড়ি থেকে এক ব্লক দূরে নামিয়ে দিলো ,  বাইক থেকে নামার  সময় পুরো টাকাটাই আমায় দিয়ে একটা চুমো খেয়ে  বললঃ
নে তোর প্রথম কামাই, এঞ্জয় কর। এরকম আরো পাবি।  
[+] 4 users Like KEWekJON's post
Like Reply
#10
amarao enjoy korlam pore porber opekhay
Like Reply
#11
Good attempt... Brother !! 
যতদূর মনে পড়ছে , if i am not wrong ...গল্পটির নাম ছিলো ' পৌলমীর কড়া চোদন ' !!
[Image: 8432513890895499359e1ca6a375c129.png]
Like Reply
#12
(14-09-2020, 10:56 AM)bratapol Wrote: Good attempt... Brother !! 
যতদূর মনে পড়ছে , if i am not wrong ...গল্পটির নাম ছিলো ' পৌলমীর কড়া চোদন ' !!

golpo ta mix kora tobe dekha jak golpo take egiye ney kina
Like Reply
#13
(14-09-2020, 01:53 PM)ronylol Wrote: golpo ta mix kora tobe dekha jak golpo take egiye ney kina

I don't think so !  কারণটাও খুব স্বাভাবিক , একটা reposted স্টোরি কে নতুন ভাবে টেনে নেয়া একটু tough  ! 
[Image: 8432513890895499359e1ca6a375c129.png]
Like Reply
#14
দারুণ হট একটা গল্প। দাদা জব্বর লিখছেন। চালিয়ে যান সাথে আছি। রেপু রইল।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 2 users Like Mr.Wafer's post
Like Reply
#15
(14-09-2020, 09:29 AM)ronylol Wrote: amarao enjoy korlam pore porber opekhay

এই গল্পের পরবর্তী আপডেট নিয়ে আমার কোন প্লান নেই ।  Sad Sad   আমি শুরুতেই বলেছি গল্পটি কালেক্টেড , মূল গল্প এখানেই শেষ । আমি গল্পটি এগোনোর চেষ্টা করতে চাই না , কারণ  আমার  লেখার হাত খুব কাঁচা , আমি এই গল্প নিজের মত লিখতে গেলে এই ভাল গল্পটি  নষ্ট হবে । আমি গল্পে  কিছুটা পরিবর্তন এনেছি সত্য , তবে তা শুধু  গল্পটিকে আরও  বাস্তবসম্মত ও  উপভোগ্য  করতে ।   আমি গল্পটি কিছুদিন আগে পড়ি এবং আমার গল্পটি খুবই ভাল লেগে যায় , নরমালি কোন গল্প আমার ভাল লাগলে আমি সেটা কপি করে আমার কালেকশনে রেখে দেই । এখানে এই গল্পটি শেয়ার করার মূল উদ্দেশ্য ছিল  এই সাইটের যারা গল্পটি পড়েন নি , তারা যেন গল্পটি পরতে পারেন । 

যদি  কেউ গল্পটি এগিয়ে নিয়ে যেতে চান , feel free to do that . I will be glad if someone decide to do that .  Smile Smile Smile
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)