Thread Rating:
  • 11 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বিয়ের পর (সংগৃহীত)
#1
বিয়ের পর

মিত্র বাড়ির ভদ্র, শান্ত কোনোদিন মেয়েদের দিকে চোখ তুলে না তাকানো উজানের বিয়ের পর স্ত্রী মেঘলার সান্নিধ্যে আসা। তারপর উজানের পরিবর্তন এর কাহিনী। রগরগে উপন্যাস। - উজান মিত্র


Disclaimer:- এই ফোরামে আমার পোস্ট করা কোনো গল্পই আমার নিজের লেখা নয়। প্রত্যেকটি গল্পই ইন্টারনেট থেকে সংগ্রহ করা। তাই এই গল্পগুলির জন্য প্রকৃত কৃতিত্ব দাবী করেন, এদের লেখক এবং লেখিকারা। যদি এই গল্পগুলির পোস্ট করার বিষয়ে কারোর কোনো অভিযোগ থাকে, তাহলে আমায় জানাবেন। আমি যত দ্রুত সম্ভব সেই বিষয়ে পদক্ষেপ নেব। - ধন্যবদান্তে, বৃহন্নলা।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বিয়ের পর – পর্ব – ০১

উজান মিত্র। ভালো ছেলে ভদ্র ছেলে। জীবনে কোনোদিন কোনো মেয়ের দিকে তাকায় নি। স্কুল জীবনেও না। কলেজ জীবনেও না। তাকায় নি বলতে ওভাবে তাকায়নি, যেভাবে সব ছেলেরা তাকায়, আর যেভাবে সব মেয়েরা চায়, ছেলেরা তাদের দিকে তাকাক। স্কুল জীবন শেষ হলো। কলেজ জীবনও শেষ হলো। অতঃপর শুরু হলো চাকুরী জীবন। এখানেও উজান ভালো, ভদ্রই থেকে গেলো। বড় অফিসার পোস্টে চাকরি উজানের। সমস্ত দামী, গুরুত্বপূর্ণ ফাইল তার হাত ঘুরেই যায়। ফলে যথেষ্টই প্রেশারে থাকে উজান। এই করে আর মেয়েদের দিকে তাকানো হয় না। কিন্তু এভাবে তো সারাজীবন চলা যায় না। বিয়ে করতে হবে, সংসারী হতে হবে। বাবা-মা এর দাবী মেনে উজান বিয়েতে সম্মতি দিলো। আর একটা কারণও ছিলো। মেয়েদের দিকে ওভাবে হয়তো তাকায় না উজান। তবে সে পর্নের পোকা। ওর ফেভারিট পর্নস্টার হলো জেসা রোডস ও অ্যালেট্টা ওসান। দুজন ভিন্নধর্মী যদিও। জেসা রোডস যেমন চিকনি চামেলি তেমনি অ্যালেট্টা ওসানের আবার ভীষণ বালকি চেহারা। রাতে এই দু’জনের পর্ন না দেখলে উজানের ঘুম পায়না। তবে সকাল হলেই ওসব ভুলে যায় সে।

এক রবিবার সময় করে বেরিয়ে পড়লো সবাই। মেয়ের নাম মেঘলা। মেঘলা সেন। নার্সিং ট্রেনিং করেছে। চাকরি জয়েন করেনি। দু’ভাই বোন। দাদা অলরেডি বিয়ে করেছে। মেঘলা ছোটো। মেয়ে তো অপূর্ব সুন্দরী। দেখে চোখ স্থির হয়ে যাবার মতো। চোখধাঁধানো সুন্দরী। উজানও ভীষণ হ্যান্ডসাম। তাই ও পক্ষেরও পছন্দ। কিন্তু মনের মধ্যে একটু কিন্তু কিন্তু আছে উজানের। তার বয়স ২৯ এখন, মেঘলার সবে ২৩, অর্থাৎ সে ছয় বছরের বড়। বিয়েটা কি করা ঠিক হবে? তবে সবার পছন্দ বলে উজান ব্যাপারটা নিয়ে উচ্চবাচ্য করলো না। মানে মানে বাড়ি ফিরলো। আর কেউ না বুঝলেও মায়ের মন তো। রাত্রিদেবী ঠিক বুঝলেন। বাড়ি ফিরে ছেলেকে নিয়ে পড়লেন।
রাত্রিদেবী- কি রে বাবান, কোনো অসুবিধে আছে তোর?
উজান- আসলে মা। বয়সের গ্যাপটা অনেক হয়ে যায়। ছয় বছরের।
রাত্রিদেবী- আর কি অসুবিধা?
উজান- আর কিছু নেই মা।
রাত্রিদেবী- বেশ বাবা। আমি ভাবি। তোর বাবার সাথে আলোচনা করি।

প্রদ্যোত বাবু গায়ে মাখলেন না উজানের আপত্তি। যুক্তি দেখালেন তার আর রাত্রিদেবীর মধ্যেও তো ছয় বছরের গ্যাপ। মেয়ের আপত্তি না থাকলে বিয়ে আটকানোর কোনো কারণ নেই। আর আসলেও ধোপে টিকলো না আপত্তি। উজান আর মেঘলাকে একদিন ঘুরতে পারমিশন দেওয়া হলো। নিজেদেরকে বোঝার জন্য। মেঘলা জানিয়ে দিলো, তার কোনো আপত্তি নেই। তাহলে উজানেরও আপত্তি নেই। তাছাড়া এরকম সুন্দরী মেয়ে তো আর পাওয়া যাবে না সবসময়।


শুভ কাজে দেরি করা উচিত নয়। হই হুল্লোড় করে উজান আর মেঘলার বিয়ে হয়ে গেলো। এতদিন পর্যন্ত উজানের বিয়ে নিয়ে অন্য অনুভূতি ছিলো। বিয়ে হয়ে যাবার কিন্তু অনুভূতি পালটাতে লাগলো। বিয়ে হয়ে যাবার পর থেকেই মেঘলা তার সাথে সাথে ঘুরছে। উজানের কেমন যেন একটু অদ্ভুত ফিলিংস হচ্ছে। বিয়ের রাতে সবাই মিলে একসাথেই বিছানা হলো। সবাই বলতে মেঘলা, তার বান্ধবীরা, মেঘলার বৌদি, উজান, আর উজানের দুজন বন্ধু। আড্ডা, জমাটি আড্ডা, ঠাট্টা, মস্করাতে রাত এগোতে এগোতে তখন ভোরবেলা প্রায়। সবাই এদিক সেদিক এলিয়ে পড়েছে। উজানও ঘুমে ঢুলুঢুলু। এমন সময় মেঘলা খোঁচা দিলো।
মেঘলা- অ্যাই। অ্যাই শোনোনা।
উজান ধড়ফড় করে উঠলো- কি ব্যাপার?
মেঘলা- চলো না একটু। বাথরুমে যাবো। কে কোথায় ঘুমিয়েছে জানিনা। আর আজ রাতে আলাদা হতে নেই।
উজান- বেশ চলো।

বাথরুম থেকে বেরিয়ে মেঘলা উজানকে একটু আলাদা টেনে জড়িয়ে ধরলো। উজান এটার জন্য প্রস্তুত ছিলো না। মেঘলার নরম তুলতুলে শরীরটা তার ওপর পড়তেই উজান যেন ইলেকট্রিক শক খেলো।
উজান- এই এই এই কি করছো। কেউ দেখে ফেলবে।
মেঘলা- কেউ দেখবে না। আমার বরকে আমি জড়িয়ে ধরবো, দেখলেই বা কি?
উজান- তবুও।
মেঘলা- কোনো তবু নেই। আমাকে প্লীজ জড়িয়ে ধরো একবার।

উজান কাঁপা কাঁপা হাতে মেঘলাকে জড়িয়ে ধরলো। ইসসসসস কি নরম তুলতুলে শরীর। উজান চেপে ধরলো মেঘলাকে। উজানের পুরুষ বুকে নিজেকে সঁপে দিয়ে মেঘলার মুখ থেকেও বেরিয়ে এলো আহহহহহহহহহহহহ।

দুজনের এই গোপন অভিলাষ আরেকটু বাড়বে কি কাবাব মে হাড্ডি হয়ে প্রবেশ আরোহীর।
আরোহী- অ্যাই অ্যাই অ্যাই কি হচ্ছে কি! আমি কিন্তু লোক ডাকবো।
দু’জনে ছিটকে সরে গেলো। উজান তো প্রায় হাত জোড় করে করে অবস্থা। আবদার, অনুরোধ একটাই আরোহী যাতে কাউকে না বলে। কিন্তু আরোহী নাছোড়বান্দা। শেষে উজানকে দিয়ে একটা দামী গিফটের প্রতিশ্রুতি নিয়ে ছাড়লো। মেঘলা তো অবাক।

মেঘলা- তুমি কি গো। নিজের বউকে জড়িয়ে ধরেও ফাইন দেবে?
উজান- আহহহহ বুঝছো না কেনো! আমাদের তো এখনো ফুলশয্যা হয়নি।
মেঘলা- তাতে কি? কেউ জানলে কি তোমার নামে কেস হতো না কি?
উজান- আচ্ছা আচ্ছা। আজই তো। আর তো ফাইন নিতে পারবে না।

যথারীতি সমস্ত কাজকম্ম এগিয়ে চললো। বৌভাতের সব লোকজন চলে গিয়েছে। বন্ধুরা লাস্ট মিনিট সাজেশন দিচ্ছে উজানকে। উজান মেঘলাকে রুমে পাঠিয়ে দিয়েছে। মেঘলা চড়া মেক আপ তুলে ফ্রেশ হয়ে বিছানায় এসে বসেছে। ড্রেস চেঞ্জ করেনি। আর করবেই বা কেনো? আজ তো উজান সব খুলে দেবে। মানে মানে বন্ধুদের বিদায় দিয়ে রুমে প্রবেশ করলো উজান দুরু দুরু বুকে। বিয়ের রাতে তো তবু হাত কেঁপেছিলো। আজ তো সারা শরীর কাঁপছে। রুমে ঢুকে দরজাটা লক করলো উজান। মেঘলা হাসিমুখে বিছানায় বসে আছে। সত্যি কি মায়াবী দেখতে মেঘলাকে। মেকআপ তুলে ফেলে এখন সত্যিকারের মেঘলা উজানের সামনে। কাজল কালো টানা চোখ, চোখের সাথে মানানসই আই ব্রো, গাল গুলো টসটসে কাশ্মীরী আপেল যেন। কাঁধ দেখেই বোঝা যায় নরম, কমনীয় কাঁধ। আঙুল ধরে দেখেছে উজান। হাতের আঙুল গুলো নিয়ে যেন সারাক্ষণ খেলা করা যায়। কাঁধ থেকে নামলেই…..

ইসসসসস উজানের শরীর কেমন করছে। করবে নাই বা কেনো। বহুদিন আগে একবার দার্জিলিং গিয়েছিলো। মেঘলার উত্তুঙ্গ বুক তো হিমালয়ের চেয়ে কম কিছু নয়। শাড়ির আঁচল ছেড়ে দেওয়ায় দেখা যাচ্ছে খোলা পেট। যেন ইডেনের মসৃণ মাঠ। উজান এগিয়ে যেতে গিয়েও যেন এগোতে পারছে না। পা টলমল করছে। মেঘলা বুঝতে পেরে বিছানা থেকে নেমে এগিয়ে এলো। দরজার পাশে দাঁড়িয়ে উজান। মেঘলা দু’হাতে উজানকে জড়িয়ে ধরলো। আঁকড়ে ধরলো। সাহস পেলো উজান। ফিরতি জড়িয়ে ধরলো মেঘলাকে।

মেঘলা- ভয় করছে?
উজান- হ্যাঁ মেঘলা। ভয়, আনন্দ, উত্তেজনা সব মিলে মিশে একাকার।
মেঘলা- কিসের ভয়। আজ তো ফুলশয্যা। আজ তো ফাইন দিতে হবে না। আমায় কোলে তুলে বিছানায় নিয়ে চলো। পারবে না?
উজান- পারবো মেঘলা।

দু’হাতে পাঁজাকোলা করে উজান মেঘলাকে নিয়ে বিছানায় উঠে এলো।
মেঘলা- তুমি আরাম করে বসো।

উজান খাটের একদিকে হেলান দিয়ে বসলো। মেঘলা কাছে এসে উজানের কোলের ওপর বসে পড়লো উজানের গলা জড়িয়ে ধরে। উদ্ধত বুক চেপে আছে উজানের বুকে।
উজান- এভাবে বসে থাকবে?
মেঘলা- হ্যাঁ। আগে তোমাকে স্বাভাবিক করতে হবে।
উজান- স্বাভাবিক?
মেঘলা- তা নয়তো কি? নিজের বউকে ধরতে লজ্জা পাও। ফাইন দাও। কোনো বর দ্যায়?
উজান- আর লজ্জা পাবো না।
মেঘলা- যাও যাও। জানা আছে। তাই বসলাম। আগে আমরা বন্ধু হবো। তারপর স্বামী স্ত্রী।
উজান- আচ্ছা বেশ।
মেঘলা- তোমাকে কি করে ডাকবো? উজান? না মিত্র স্যার? না ওগো?
উজান- উজান করেই ডাকবে। বাড়িতে বাবা মা বাবান করে ডাকে।
মেঘলা- বেশ উজান। আচ্ছা তুমি এতো লাজুক কেনো? ভয় পাও কেনো? অফিসেও এরকম?
উজান- না না। আসলে কোনোদিন কোনো মেয়ের সংস্পর্শে আসিনি তো। তাই ইতস্তত করি।
মেঘলা- আমি কি অনেক ছেলের সংস্পর্শে এসেছি না কি। তাই বলে কি এতো ভয়, লজ্জা পাই?
উজান- তোমার তো বান্ধবীরা বেশ সড়গড়।

মেঘলা- হ্যাঁ তো, তোমার বন্ধুরা জ্ঞান দেয় না কখনও?
উজান- ওরা আলোচনা করে। কিন্তু আমি অন্যের গার্লফ্রেন্ড বা বউকে নিয়ে আলোচনায় ঠিক স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাই সমস্যা।
মেঘলা- শোনো না। তুমি জানো ফুলশয্যায় কি হয়?
উজান- তা জানি। স্বামী স্ত্রী সেক্স করে।
মেঘলা- বাহ! তা কিভাবে করে জানো?
উজান- জানি।
মেঘলা- তাই? কিভাবে করে?
উজান- আমি পর্নে দেখেছি।
মেঘলা- হোয়াট? তুমি পর্ন দেখো?

উজান- হ্যাঁ মানে না মানে। দেখতাম। তবে আর দেখবো না। প্লীজ রাগ কোরো না।
মেঘলা- যাহ! রাগ করবো কেনো? এ তো সবাই দেখে। আমিও দেখেছি কয়েকবার।
উজান- ওহ। যাক বাঁচালে।
মেঘলা- আমাকে দেখার পর দেখেছিলে?
উজান- হ্যাঁ।
মেঘলা- কি পর্ন দেখো তুমি? কোনটা ফেভারিট?
উজান- ওরকম নেই। আমি জেসা রোডস ও অ্যালেট্টা ওসানের পর্ন দেখি। যে কোনো ক্যাটেগরি।
মেঘলা- ও বাবা! তুমি তো তলে তলে অনেক গো উজান।

উজান লজ্জা পেয়ে গেলো।
উজান- কিন্তু আমার কোনো প্র‍্যাকটিকাল অভিজ্ঞতা নেই।
মেঘলা- তাই? তা করে নাও প্র‍্যাক্টিকাল অভিজ্ঞতা। অ্যাই আমি কার মতো গো? জেসা রোডস না অ্যালেট্টা ওসান?
উজান- তুমি মেঘলার মতো।

মেঘলা উজানের ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে গেলো। চোখ বন্ধ করে ঠোঁট এগিয়ে দিলো উজানের ঠোঁটের দিকে। উজান উত্তেজনায় কাঁপছে। কাঁপা কাঁপা ঠোঁটে মেঘলার ঠোঁট স্পর্শ করলো উজান। মেঘলার কমলার কোয়ার মতো নরম পাতলা ঠোঁট। মেঘলা নিজের ঠোঁট দিয়ে দখল করলো উজানের ঠোঁট। দু’জনের ঠোঁট মিলেমিশে যেতে লাগলো মুহুর্মুহু। মেঘলা উজানের মাথা ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছে উজানকে। উজান প্রথমে এমনিই করলেও আস্তে আস্তে মেঘলার মাথা চেপে ধরলো।

পর্ন কপি করে এলোপাথাড়ি কিস করতে চাইছে উজান। আর এলোপাথাড়ি চুমুর এলোপাথাড়ি সুখ মেঘলাকে ক্রমশ গলিয়ে দিতে শুরু করেছে ভীষণভাবে। আনাড়ি উজানের আনাড়ি আদরে মেঘলা আদুরে বেড়ালের মতো কুঁইকুঁই করতে করতে আদর খেতে লাগলো ভীষণভাবে। মেঘলার ঈষৎ শীৎকারে উজানের শরীর মন সব জেগে উঠতে লাগলো আরও ভীষণভাবে। দু’জনে চুমু খেতে খেতে এলিয়ে পড়লো বিছানায়। খেলা সবে শুরু।

চলবে...
[+] 3 users Like Brihannala's post
Like Reply
#3
দারুন শুরু, পুরো মাখনের মতো। ঘন ঘন আপডেট চাই !
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#4
Lovely
Like Reply
#5
Go on please
[+] 2 users Like kabir5khan's post
Like Reply
#6
 বিয়ের পর – পর্ব – ০২

ফুলশয্যার রাতের শুরুতে মেঘলার বন্ধুত্বের আহবানে সাড়া দিয়ে উজান আর মেঘলা তখন ঠোঁটের লড়াইতে ব্যস্ত। একে ওপরের মুখ ধরে লড়াই করতে করতে বিছানায় এলিয়ে পড়েছে। বিছানায় পড়েই মেঘলা আরেকটু হিংস্র হয়ে উঠলো। পুরো শরীরটা ঘষতে লাগলো উজানের শরীরে। মুহুর্মুহু। উজান ভীষণ উত্তপ্ত হয়ে উঠছে ক্রমশ। মেঘলা উজানের সাথে যুদ্ধ করতে করতে ঈষৎ শীৎকার করছে। জেসা রোডস আর অ্যালেট্টা ওসানের শীৎকার যেমন উজানকে চাগিয়ে তোলে তেমনই চাগিয়ে তুলছে মেঘলার শীৎকার। দুজনেই ড্রেস পরে আছে। ওই অবস্থাতেই মেঘলা আর উজানের ধস্তাধস্তি শুরু হলো।

এবারও উজান প্রথমে আনকোরা। অবশ্য ধস্তাধস্তির আবার কিসের অভিজ্ঞতা কিসের আনাড়িপনা। দুজনে গোটা বিছানা জুড়ে যুদ্ধ করে বেরাচ্ছে। উজান এতক্ষণে সাহস পেয়ে মেঘলার নরম তুলতুলে কমনীয় শরীরটা জড়িয়ে ধরে, কচলে একাকার করে তুলছে। মেঘলা এগিয়ে দিচ্ছে নিজেকে এলিয়ে দিচ্ছে নিজেকে। উজান তাকে তছনছ করে দিক। মেঘলার পিঠে হাত লাগালেও পাছায় সেরকম অত্যাচার করছে না উজান। মেঘলা উজানের হাত টেনে তার পাছায় লাগিয়ে দিলো।

উজান এবার মেঘলার নরম তুলতুলে পাছাও কচলাতে শুরু করলো। প্রতিটা কচলাকচলির তালে তালে মেঘলা ভীষণ গরম হয়ে উঠছে। অনেকটা সময় ধস্তাধস্তির পর এবার পরবর্তী রাউন্ডের সময় ক্রমশ এগিয়ে আসছে। দু’জনে হাঁপিয়েও গিয়েছে। শাড়ি সরিয়ে মেঘলা তার খোলা পেটে উজানের মুখ লাগিয়ে দিলো। মেঘলার খোলা পেট যেন মরুভূমিতে স্বর্গোদ্যান। আনাড়ি উজান উদভ্রান্তের মতো খেতে লাগলো। আর মাঝখানের নাভিটা। মেঘলা উজানের মাথা চেপে ধরলো পেটে।


মেঘলা- নাভিটাই মুখ লাগিয়ে চাটো উজান।

উজান বাধ্য ছাত্রের মতো মেঘলার নির্দেশমতো আদর করতে লাগলো। সুখে ছটফট করছে মেঘলা। আর পারছে না। উঠে এলো মেঘলা। উজানের পাঞ্জাবী টেনে খুলে ফেললো সে। ভেতরের গেঞ্জিটাও। খোলা বুকে হামলে পড়লো মেঘলা। জিভ দিয়ে, ঠোঁট দিয়ে চেটে, চুমু খেয়ে অস্থির করে তুলতে লাগলো উজানকে। উজানের বুক, পেট, গলা, ঘাড়, কান সব কিছুতে নিজের ঠোঁট ছুঁইয়ে দিতে শুরু করেছে মেঘলা। উজান ছটফট করছে ভীষণ। আস্তে আস্তে উজান সক্রিয় হতে শুরু করলো।

উজান পাল্টা কিস করতে শুরু করলো মেঘলাকে। মেঘলা শরীর ছেড়ে দিলো। উজান মেঘলাকে জড়িয়ে ধরে মেঘলার ঘাড়, কাঁধ, কাঁধের পেছনটা কিস করতে শুরু করেছে। পেছন দিকে মুখ নিয়ে চুলের গোড়ায় কিস করতে শুরু করেছে উজান। মেঘলা ছলকে ছলকে শরীর তুলে দিচ্ছে। মায়াবী আঙুল গুলো ঢুকিয়ে দিচ্ছে উজানের চুলের ভেতর। চেপে ধরছে উজানকে। উজান, আমাদের আনাড়ি উজান তখন নিজের পুরুষত্বে মশগুল। ক্রমশ নিজের হিংস্রতা বাড়াচ্ছে সে। মেঘলা উজানের মাথা ধরে নিজের ক্লিভেজে লাগিয়ে দিলো। শাড়ির এলোমেলো। তার মধ্যে উজানের ঠোঁট ক্লিভেজ খুঁজে নিচ্ছে।

মেঘলা- শাড়িটা সরিয়ে দাও উজান।

উজান শাড়ি সরিয়ে দিতেই লাল টকটকে ব্লাউজে ঢাকা দুটো উত্তাল তাল যেন। উজানের হাত নিশপিশ করতে লাগলো আবার কাঁপতেও লাগলো। মেঘলা উজানের দুহাত টেনে লাগিয়ে নিলো বুকে। প্রথমবার কাঁপা কাঁপা হাতে টিপলেও আস্তে আস্তে উজান চাপ বাড়াতে লাগলো। আহহহহহহহহ কি অদ্ভুত নরম। হাত দিতেই যেন গলে যাচ্ছে দুটোই। উজান জাস্ট পাগল হয়ে গেলো। পাগল হচ্ছে মেঘলাও। ভীষণ এলোমেলো ভাবে টিপছে উজান। ব্লাউজের ওপর থেকে কচলাতে চাইছে না টিপতে চাইছে বোঝা মুশকিল।

মেঘলা- মুখ লাগাও উজান।

উজান ব্লাউজের ওপর থেকে মুখ লাগালো। চাটতে লাগলো, কামড়াতে লাগলো। মেঘলা সুখে অস্থির। পটপট করে ব্লাউজের হুক খুলে ফেললো মেঘলা। ভেতরে আবারও লাল টকটকে ব্রা। ৩২ সাইজের খাড়া মাইগুলো যেন ব্লাউজ ছিড়ে বেরিয়ে আসতে চাইছে। উজানকে নির্দেশ দিতে হলো না। হামলে পড়লো বুকে। অকথ্য অত্যাচার চালাতে লাগলো উজান। কামড়, চাটাচাটি, টেপা, কচলানো। মেঘলা ভীষণ ভীষণ এনজয় করছে উজানের আদর।

ফ্রন্ট ওপেন ব্রা এর হুক গুলো উজানের অত্যাচারে ক্রমশ আলগা হতে লাগলো। মিনিট পাঁচেক পর মেঘলার ব্রা শুধুমাত্র একটা ব্রা এর ওপর আটকানো। কামনামদীর চোখে উজান তাকিয়ে আছে মেঘলার দিকে। মেঘলা উজানের পাজামার গিঁট খুলে দিলো। উজানের সাহায্যে পাজামা নামিয়ে দিলো সে৷ উজানের পৌরুষ ঢেকে রেখেছে একটা জাঙ্গিয়া। মেঘলা তার ওপর দিয়েই হাত লাগালো। সাইজটা আন্দাজ করতে চাইলো। বেশ হোৎকা সাইজ। শরীরে আগুন লেগে গেলো মেঘলার।

উজানকে শুইয়ে দিয়ে নিজের বুক ঘষতে শুরু করলো আর থাই দিয়ে ঘষতে লাগলো উজানের পৌরুষকে। উজান উপভোগ করতে শুরু করলো তার সেক্সি বউকে। উত্তেজনায় শেষ লেগে থাকা ব্রা এর হুকটাও খুলে গেলো মেঘলার। মেঘলা আটকালো না। খুলে যেতে দিলো শরীর থেকে। উজানের দৃষ্টি স্থির হয়ে গিয়েছে মেঘলার বুকে। যে দৃষ্টিতে কামনার আগুন জ্বলজ্বল করছে। যে দৃষ্টি লোভাতুর, যে দৃষ্টি সব ছাড়খার করে দেয়। মেঘলা উজানের হাত টেনে আনলো আবার। উজান খামচে ধরলো নধর বুক। মেঘলা চোখ বন্ধ করে দিয়েছে আবেশে। উত্তুঙ্গ হিমালয়ের মতো খাড়া মাইজোড়া। তার ওপর দুটো হৃষ্টপুষ্ট আঙুর। উজান একবার মাই কচলাচ্ছে একবার বোঁটা দুটো। উজান উন্মাদ হয়ে উঠেছে। উন্মাদ করছে মেঘলাকে। মেঘলা বুক এগিয়ে দিলো। বোঁটাসহ ডান মাইটা ঢুকিয়ে দিলো উজানের বুকে।

আহহহহহ। উজান চুকচুক করে চেটে কামড়ে সুখ দেওয়া নেওয়ায় ব্যস্ত। একবার ডান একবার বাম। এলোমেলো ভাবে খাচ্ছে উজান। মেঘলা এক টান মারলো উজানের আবরণে। উজানের হোৎকা পৌরুষ বেরিয়ে এলো ছিটকে। এবার মেঘলার দৃষ্টি স্থির। লাজুক ছেলে, ভদ্র ছেলে হলে কি হবে! জিনিসখানা তো খাসা। আনুমানিক ৭.৫-৮ ইঞ্চি হবে। আর কি বীভৎস মোটা। মেঘলা খপ করে ধরে ফেললো উত্থিত পৌরুষ। আসল জায়গায় হাত পড়তে উজানের এবার আরও সব এলোমেলো হয়ে যেতে লাগলো। মেঘলা সমানে হাতে পৌরুষ মুঠো করে ধরে ওপর নীচ করছে। উজান সব অত্যাচার গিয়ে ফেলছে মেঘলার বুকে। মেঘলা আর সহ্য করতে পারছে না। নিজেই কোমর হালকা করতে লাগলো। উজান হেল্প করলো। শাড়ি আর সায়ার গিঁট খুলে যেতে সময় লাগলো না। একটা লাল টকটকে প্যান্টি, তার সামনেটা ভিজে জবজবে হয়ে আছে।

উজান- ভেজা কেনো?
মেঘলা- আমার তিন চার বার অর্গাজম হয়ে গিয়েছে উজান।
উজান- তাই?
মেঘলা- ইয়েস। যা অত্যাচার তুমি করছো আমার ওপর উজান। এসো। খাও আরও আমাকে উজান। আমি আজ রাতে ঘুমাতে চাই না।

উজান ইতস্তত করতে লাগলো। সে পর্নে ছেলেদের দেখেছে মেয়েদের গুপ্তস্থানে চাটতে। কিন্তু সে কি চাটবে? মেঘলা যেন মনের কথা পড়তে পারলো উজানের।
মেঘলা- খাবে উজান? চাটবে?

উজানের চোখ চকচক করে উঠলো। পর্নস্টারদের সে চাটতে দেখেছে জুম করে করে। উজান জিভ নামিয়ে দিলো। প্রথম ছোঁয়ায় ঈষৎ নোনতা লাগলেও আস্তে আস্তে উজান সয়ে নিলো সব কিছু। এলোমেলো ভাবে জিভ চালাতে লাগলো মেঘলার ত্রিভূজে। আহহহহ আহহহ আহহহহ ইসসসস শীৎকারে উজানকে চাগিয়ে তুলছে মেঘলা। উজানের নেশা বাড়ছে, ভীষণ বাড়ছে। প্রথমবার বলে কোনো ছন্দ নেই, তবে উজান চেটে যাচ্ছে। আর এই এলোমেলো আদরে মেঘলা দিশেহারা হয়ে উঠেছে। আর নয়, এবার তার ভেতরে চাই। চাই-ই চাই। উজানের মাথা চেপে ধরলো আরও। জিভ আরও ভেতরে ঢুকছে তার। হিংস্র হয়ে উঠেছে মেঘলা।
মেঘলা- আর পারছি না উজান। এবার ভেতরে এসো প্লীজ।

উজান পুরুষত্বের জোশে উঠে পড়লো নীচ থেকে। মেঘলাকে শুইয়ে দিলো উজান। মেঘলা নিজের থুতু লাগিয়ে দিলো উজানের পৌরুষে। উজান বীরের মতো এগিয়ে এলেও প্রবেশপথ খুঁজে পেলো না। এলোমেলো এদিক সেদিক ধাক্কা মারতে লাগলো উত্তেজনার বশে। মেঘলা হাত বাড়িয়ে জায়গামতো সেট করে দিতেই উজানের মুখে চওড়া হাসি। প্রবল এক ঠাপ দিলো উজান। আর সাথে সাথে কুঁকড়ে গেলো ব্যথায়। ততক্ষণে যদিও অনেকটা ঢুকে পড়েছে ভেতরে, জোরে শীৎকার দিয়ে উঠেছে মেঘলাও। উজান বের করে আনলো পুরুষাঙ্গ। রক্তে মাখামাখি। ভীত সন্ত্রস্ত হয়ে উঠলো উজান। মেঘলা গলা জড়িয়ে ধরলো উজানের।

মেঘলা- এটা প্রথমবার হয় উজান। ভয় পেয়ো না। এতেই সুখের চাবিকাঠি লুকিয়ে থাকে। আমি আয়ানের কাছে শুনেছি।
উজান- সত্যিই? ভয়ের কিছু নেই?
মেঘলা- না উজান। তুমি আবার এসো ভেতরে। এরপর থেকে শুধু সুখ আর সুখ।

উজান সাহস করে ঢুকিয়ে দিলো আবার। আস্তে আস্তে চাপ দিচ্ছে। আস্তে আস্তে ব্যাথা কমতে শুরু করেছে উজানের। সুখ পাচ্ছে। যখন তার তপ্ত পৌরুষ মেঘলার তপ্ত খনির মধ্যে দিয়ে যাতায়াত করছে, তখন সে সুখ পাচ্ছে। শরীরে এক অদ্ভুত ভালোলাগা, অদ্ভুত ফিলিংস। যে ফিলিংস উজানকে হিংস্র থেকে হিংস্রতর করে তুলছে। আনাড়ি, এলোমেলোমি ঠাপে মেঘলাও সুখ সাগরে ভেসে চলেছে। স্বপ্ন দেখেছে মেঘলা বরের ধোন বড় হবে। কিন্তু এরকম সাইজ পাবে তা ভাবেনি। উজান তার ওপর শুয়ে উদভ্রান্তের মতো তাকে ঠাপিয়ে চলেছে। মেঘলা দাঁতে দাঁত চেপে গোঙাচ্ছে সুখের চোটে। দুই হাতে বিছানার চাদর গুটিয়ে এনেছে সুখে।
মেঘলা- আহহহ আহহহ আহহহহ উজান।
উজান- বলো মেঘলা।

মেঘলা- ভীষণ ভীষণ সুখ উজান। আহহহহহ ভীষণ সুখ। এভাবেই সুখ দিয়ে যাও আমায়।
উজান- আমিও ভীষণ সুখ পাচ্ছি মেঘলা। ভীষণ ভীষণ গরম তোমার ভেতরটা।
মেঘলা- আর তুমি যা দিয়েছো ভেতরে সেটা কি গরম নয়? পুড়িয়ে ছারখার করে দিচ্ছে আমাকে।
উজান- আমি এভাবেই তোমাকে ভালোবেসে যেতে চাই মেঘলা।
মেঘলা- আহহহ আহহহহ আহহহহহহ, আমি সম্পূর্ণভাবে তোমার উজান। প্লীজ আরও জোরে জোরে দাও। আমার আবার অর্গ্যাজম হবে প্লীজ।

বউয়ের উৎসাহ পেয়ে উজান ভীষণ এলোপাথাড়ি ঠাপ দিতে শুরু করলো। এতোই যে নিজেই নিজের ওপর কন্ট্রোল রাখতে পারছে না। সমানে এলোমেলো ঠাপ পড়ছে, মাথা ঝিমঝিম করছে, তলপেট ভারি হয়ে আসছে উজানের।
উজান- আমার কেমন লাগছে মেঘলা।
মেঘলা- নিজেকে আটকিয়ো না উজান। আমার ভেতরে নিজেকে নিঙড়ে দাও তুমি।
উজান- আ আ আ আ আ আ আ আহহহহহ মেঘলা।

উজান দু’হাতে মেঘলাকে খামচে ধরে লুটিয়ে পড়লো। মেঘলাও ঝরে গিয়েছে ততক্ষণে। দু’হাতে উজানকে জড়িয়ে ধরলো সে। দু’জনে মরার মতো পড়ে রইলো অনেকক্ষণ।
মেঘলা- উজান।
উজান- উমমমমম।
মেঘলা- ঘুমাবে?
উজান- ভীষণ ক্লান্ত লাগছে।
মেঘলা- এভাবেই ঘুমাই। ভীষণ সুখ পেয়েছি উজান। ভীষণ। এভাবেই ঘুমাই আজ……. এভাবেই……
[+] 2 users Like Brihannala's post
Like Reply
#7
পুরো একটা ঝড় হয়ে গেল
Like Reply
#8
বিয়ের পর – পর্ব – ০৩

পরদিন সকালে আনুমানিক আটটা নাগাদ ঘুম ভাঙলো মেঘলার। উজান তখনও ঘুমাচ্ছে। বাইরে বেশ শোরগোল। হয়তো গ্রাউন্ড ফ্লোরে। আত্মীয়-স্বজন আছে এখনও। উজানের দিকে তাকালো মেঘলা। মুচকি হাসলো। আনকোরা, আনাড়ি উজান। যদিও প্রথমদিন হিসেবে যথেষ্ট ভালো পারফরম্যান্স উজানের। ভীষণ আদর করতে ইচ্ছে হচ্ছে মেঘলার। পা ঠেকলো উজানের পৌরুষে। বেশ শক্ত হয়ে আছে। মেঘলার ভীষণ লোভ হলো। হাটু ভাঁজ করে বসে পড়লো উজানের পাশে। ঘুমন্ত উজানের শক্ত পুরুষাঙ্গ মুখের মধ্যে চালিয়ে নিলো মেঘলা। তাতেই উজানের ঘুম ভেঙে গেলো। ঘুম ভাঙতে দেখে তার সাধের যন্ত্র মেঘলার মুখে ঢুকছে আর বেরোচ্ছে। ঘুমের ঘোর কাটার আগেই মুখ দিয়ে শীৎকার বেরোতে লাগলো উজানের। ঘড়ির দিকে তাকালো। আটটা বাজে। বাইরে আত্মীয় স্বজনরা কথা বলছে। উজানের ঘাম ছুটতে লাগলো।
উজান- এই মেঘলা, কি করছো, বাইরে তো সবাই উঠে পড়েছে।

মেঘলা উজানকে পাত্তা না দিয়ে চেটে যাচ্ছে উজানকে। লালা মাখিয়ে, মুখের ভেতর নিয়ে গপাৎ গপাৎ করে খেয়ে যাচ্ছে উজানের পুরুষ যন্ত্র। উজান সুখে অস্থির হয়ে উঠতে লাগলো ক্রমশ। হাত চলে গেলো অজান্তে মেঘলার শরীরে। ছানতে লাগলো উজান। রাতে সুখ দিয়ে সাহস বেড়েছে উজানের। মেঘলার পিঠ, পাছায় হাত বোলাচ্ছে কামাতুর উজান। মেঘলাও হোৎকা বাড়াটা চুষতে চুষতে নিজেকে ভীষণ উত্তেজিত করে ফেলেছে। উজানকে টেনে তুললো মেঘলা। উজানের দু’পাশে পা দিয়ে উজানের বুকে বুক লাগিয়ে উজানের কোলে বসে পড়লো মেঘলা।

মেঘলা- আমার একটা ফ্যান্টাসি আছে উজান।
উজান- আহহহহ কি ফ্যান্টাসি মেঘলা?
মেঘলা- ফুলশয্যার পরদিন সব্বাই যখন আমাদের ডাকাডাকি করবে, সেই সময় আমি আমার বরকে করবো।
উজান- ইসসসসসসসস।
মেঘলা- করতে দেবে উজান।
উজান- করছোই তো। শেষ করো এটা।


মেঘলা পাছা তুলে দিলো। উজান পর্ন অভিজ্ঞতায় বুঝে গেলো মেঘলার আব্দার। নিজের হাতে নিজের পুরুষাঙ্গ শক্ত করে ধরলো উজান। মেঘলা আস্তে আস্তে নিজেকে নামিয়ে আনতে লাগলো। গত রাতে উজান পুরোটা ঢুকিয়েছে উদভ্রান্তের মতো। আজ কিন্তু মেঘলার বেশ কষ্ট হলো। আশি শতাংশ ঢুকেছে মাত্র। মেঘলা পাছা তুলে নিজেকে গেঁথে দিলো উজানের ওপর। ওমনি পরপর করে পুরোটা ঢুকে গেলো ভেতরে। মেঘলা উজান দুজনে একসাথে শীৎকার দিয়ে উঠলো। সেই শীৎকারের আওয়াজ কি বাইরে পৌছালো? পৌঁছালে পৌঁছাবে। মেঘলা সব চিন্তা দুরে সরিয়ে নিজেকে ওঠবস করাতে শুরু করলো উজানের তপ্ত পুরুষাঙ্গে। মেঘলার ভারী পাছাযুক্ত শরীর যত ওপর থেকে পড়ছে, তত যেন ভেতরে ঢুকে যাচ্ছে উজান মেঘলার। দু’জনে চোখে চোখ রেখেছে। শুধু কামনার আগুন দুজনের চোখে। সুখে ভেসে যাচ্ছা দু’জনে। মেঘলা উজানের বুকে নিজের মাই লাগিয়ে লাগিয়ে ঠাপ দিতে শুরু করেছে। উজান সুখের সপ্তমে পৌঁছে যাচ্ছে, মেঘলাও।

মেঘলা- উজান নীচ থেকে দাও আমাকে।

উজান পর্ন কপি করে তলঠাপ দিতে শুরু করলো। ভীষণ এলোমেলো সব তলঠাপ, এতে করে মেঘলার গুদও পড়তে লাগলো এলোমেলো। মেঘলা সুখে পাগল হয়ে উঠলো। ভীষণ জোরে জোরে ঠাপ দিতে শুরু করেছে সে। উজানও পিছিয়ে নেই। ভীষণ হিংস্র ঠাপ চলতে লাগলো অনেকটা সময়। কালের নিয়মে সবাইকে ঝরতে হয়। উজান আর মেঘলাও ঝরলো। ঘড়ি ততক্ষণে ৯ টার কাছাকাছি। দেরি না করে পোশাক পরে বেরিয়ে এলো দুজনে। বাইরে অনেকের মুখেই তখন মুচকি হাসি।

সারাদিন আত্মীয় স্বজন, হই হুল্লোড় করেই কেটে গেলো। রাত হলো, আবার খেলা শুরু হলো। পরদিন ওরা মেঘলাদের বাড়িতে অর্থাৎ উজানের শ্বশুরবাড়ি যাবে। বিকেলে যাবে। দুপুরে খাবার পর দুজনে নিজেদের ঘরে ঢুকতেই মেঘলা দরজা লক করে দিলো।
উজান- দরজা লক করলে যে?
মেঘলা- তোমাকে জড়িয়ে ধরে শুয়ে থাকবো, তাই।

বলেই মেঘলা উজানকে জড়িয়ে ধরলো।
উজান- বিছানায় চলো।
মেঘলা- না। এখানেই। দাঁড়িয়ে দাঁড়িয়ে আমায় আদর করো।

উজান মেঘলার খোলা পেটে হাত বোলাতে শুরু করলো। মেঘলা শাড়িই পড়ছে। বাড়ি থেকে যদিও উজানের বাবা-মা এর পোশাক নিয়ে কোনো বিধিনিষেধ নেই। তবুও মেঘলা শাড়িই পড়বে বলে ঠিক করে রেখেছে। বাঙালীদের শাড়িতে যতটা মানায়, ততটা কি আর অন্য কিছুতে মানায়? মেঘলা উজানের বুকে শরীর এলিয়ে দিলো। উজান আস্তে আস্তে পেটে বিলি কাটছে আঙুল দিয়ে। দু’জনেই উত্তপ্ত হতে শুরু করেছে ক্রমশ। উজান মেঘলার ঘাড়ের কাছে মুখ দিলো। মেঘলা উমমমমমমম করে ভীষণ কামনামদীর একটা শীৎকার দিলো। উজান হাত ওপরে তুললো। শাড়ির নীচ থেকে ব্লাউজের ওপর।

মেঘলা- আহহহহহহহহ উজান।
উজান- টিপে দেবো মেঘলা।
মেঘলা- তছনছ করে টিপে দাও।
উজান- সেটা কিভাবে?
মেঘলা- ময়দা যেভাবে মাখে, ওভাবে।
উজান- ইসসসসসসসসস।
মেঘলা- এগুলোকে কি বলে জানো?
উজান- ব্রেস্ট বলে, বাংলায় স্তন।
মেঘলা- সে তো বইয়ের ভাষা। আমাদের ভাষায় কি বলে? স্বামী স্ত্রী এর ভাষায়।
উজান- যাহহ। ওসব বলতে নেই।
মেঘলা- বলো না। আর আমরা তো বাইরে বলতে যাচ্ছি না। দুজনের মধ্যেই থাকবে।
উজান- আচ্ছা। মাই বলে।
মেঘলা- আহহহহহহহ উজান। কি বলে?
উজান- মাই।

মেঘলার শরীরে একটা তরঙ্গ ছুটে গেলো। উজানেরও। দু’জনে একে ওপরের সামনে মাই শব্দের উচ্চারণে যেন কেমন ঘোরের মধ্যে চলে গেলো।
মেঘলা- আহহহহহ উজান। কি টিপছো সোনা?
উজান- তোমার মাই টিপছি মেঘলা।
মেঘলা- আহহহ টেপো উজান। টিপে, কচলে একাকার করে দাও আমার মাই গুলো।
উজান- মেঘলা, আমার সুইটহার্ট, কি ভীষণ নরম তোমার মাই গুলো গো। আহহহহহহ কি সুখ।

উজানের বুকে এলিয়ে আছে মেঘলা। আর উজান পেছন থেকে হাত বাড়িয়ে দু’হাতে ময়দা মাখা করছে মেঘলার ৩২ সাইজের খাড়া মাই। মেঘলা আঁচল সরিয়ে দিলো। শুধু সবুজ রঙের ব্লাউজ। ব্লাউজের মধ্যে আবদ্ধ সুখ।
মেঘলা- জানো উজান। সবাই বলে আমার মাইগুলো না কি ভীষণ খাড়া।
উজান- তাই? আমি অন্য কারো মাই দেখি না। তবে তোমার গুলো ভীষণ খাড়া এটা ঠিক।
মেঘলা- কারোও দেখো না?
উজান- কারো না।
মেঘলা- আই লাভ ইউ উজান।
উজান- লাভ ইউ টু মেঘলা।

মেঘলা- আমার কিন্তু আপত্তি নেই উজান। তুমি দেখতে পারো। তুমি কাউকে আদরও করতে পারো। কিন্তু ভালোবাসতে পারবে না৷ তুমি শুধু আমাকে ভালোবাসবে।
উজান- ধ্যাত। অসভ্য। অন্য কাউকে কেনো আদর করতে যাবো? আমি শুধু তোমার।
মেঘলা- সেদিন যে রাতে আরোহী আমাদের দেখলো।
উজান- হ্যাঁ।
মেঘলা- সেদিন না কি তোমার এটা ভীষণ উত্তেজিত হয়ে দাঁড়িয়ে ছিলো।
উজান- ধ্যাত!

মেঘলা- সত্যি কি না বলো। আরোহী লক্ষ্য করেছে।
উজান- যাহ! ও কিভাবে লক্ষ্য করবে, এ তো ঢাকা ছিলো।
মেঘলা- আরোহী সব বুঝতে পারে। কম তো পাকা নয় ও।
উজান- ওর বয়ফ্রেন্ড আছে?
মেঘলা- বয়ফ্রেন্ড নেই, বয়ফ্রেন্ডস আছে। এখন বোধহয় তিনজন।
উজান- বলো কি? তিনজন? ও কাকে ভালোবাসে?
মেঘলা- কাউকেই না। শুধু শারীরিক প্রেম।
উজান- যাহ!

মেঘলা- দেখোনি ওকে। মাইগুলো সবাই টিপে টিপে কি করেছে!
উজান- লক্ষ্য করিনি।
মেঘলা- নেক্সট দিন লক্ষ্য কোরো।
উজান- না বাবা। দরকার নেই।
মেঘলা- আমি রাগ করবো না উজান। শুধু ভালোবেসে ফেলো না। তাহলেই হবে।
উজান- ধ্যাৎ।

মেঘলা- অ্যালেট্টা ওসানের তো ভীষণ বড় বড় গো।
উজান- ভীষণ।
মেঘলা- আমাকেও ওরকম করবে না কি?
উজান- জানিনা।

অ্যালেট্টা ওসানের কথায় উজানের তাপমাত্রা বেড়ে গিয়েছে। উজান কচলাচ্ছে ভীষণ ভাবে মাইগুলো। মেঘলা ব্লাউজের হুক আলগা করে দিতেই ভেতরে সবুজ ব্রা। ব্রা গুলো কেমন যেন। মেঘলার মাইগুলো ফেটে বেরিয়ে আসতে চায় শুধু। উজানের তপ্ত পৌরুষ মেঘলার ৩৬ ইঞ্চি পাছায় তখন গুঁতো মারছে নির্লজ্জভাবে। মেঘলা ভীষণ কামাতুর হয়ে পড়েছে। হাত বাড়িয়ে ধরলো উজানের পৌরুষ।

মেঘলা- এটাকে কি বলে জানো?
উজান- উফফফফ। আবার অসভ্যতা।
মেঘলা- আমি তোমার কাছে অভদ্র’ই থাকতে চাই উজান।
উজান- জানিনা যাও।

মেঘলা- সত্যি জানোনা? ঠিক আছে আমি বলছি। এটাকে বাড়া বলে।
উজান- উফফফফফফ। ধোন ও বলে।
মেঘলা- অসভ্য ছেলে একটা। পাছায় গুঁতোগুঁতি করছো কেনো?
উজান- আরও গুঁতোবো।
মেঘলা- নোংরা ছেলে তুমি উজান। একদিকে মাই কচলাচ্ছো। আবার পাছায় তোমার বাড়া দিয়ে গুঁতোচ্ছো। শেষ করে দিচ্ছো তো আমাকে।
উজান- করবোই তো।
মেঘলা- ওয়েট।

বলে মেঘলা নীচে নেমে গেলো। হাটু গেড়ে বসে উজানের ট্রাউজার আর জাঙ্গিয়া নীচে নামিয়ে দিলো। রীতিমতো ফুঁসছে উজানের বাড়া। মেঘলা ব্রা খুলে ফেললো। তারপর দুই মাইয়ের মাঝে নিলো তপ্ত বাড়াটা। মেঘলা ওপর নীচ করতে শুরু করলো।
উজান- ও মাই গড। কি করছো!
মেঘলা- ভালো লাগছে না উজান?
উজান- ভীষণ ভালো লাগছে।
মেঘলা- তোমার হিরোইন রা এটা করে?
উজান- ভীষণ করে। তুমিও ওদের মতো করছো মেঘলা।

মেঘলা হিংস্রভাবে মাই চোদাতে লাগলো উজানের বাড়ায়। প্রায় মিনিট দশেক। উজানের চোখে তখন শুধু জেসা রোডস ও অ্যালেট্টা ওসানের মুখ ভাসছে। উজান বেপরোয়া হয়ে উঠলো। উজান টেনে তুললো মেঘলাকে। বিছানার দিকে নিতেই মেঘলা দেওয়াল ইশারা করলো। মেঘলার ইচ্ছে উজানকে আরও চাগিয়ে তুললো। দেয়ালে ঠেসে ধরলো উজান মেঘলাকে। মেঘলা শাড়ি সায়া টেনে ওপরে তুলে ফেলেছে। উজান নিজ হাতে বাড়া ধরে মেঘলার ফুটোতে সেট করে দিলো এক চরম ঠাপ।

মেঘলা- আহহহহহহ! আহহহহহহহ! আহহহহহহ! উজান। দাও দাও দাও দাও।

মেঘলা নিজেও এগিয়ে দিচ্ছে নিজেকে। সামনে থেকে চাপ দিচ্ছে উজান। ভীষণ হিংস্রতা গ্রাস করেছে তখন নববিবাহিত দম্পতিকে। বিশেষ করে উজান। ভীষণ বেপরোয়া হয়ে উঠলো সে।
উজান- আমি কি করছি বলোতো মেঘলা?
মেঘলা- আহহ আহহ কি কি কি করছো উজান। আহহহহহহহ।
উজান- আমি তোমাকে ‘চুদছি’। আমার বাড়া দিয়ে তোমার ‘গুদ’ চুদছি মেঘলা।
মেঘলা- আহহহহহহ উজান। কি সব বলছো। আহহহহহ। চোদো উজান চোদো। আমার গুদ চোদো। তোমার বাড়া দিয়ে চোদো।
উজান- আজ থেকে সবসময় চোদাচুদি হবে।
মেঘলা- সবসময় চুদবে তুমি। সবসময়। কখনো আমার গুদ খালি রেখো না উজান। আহহহহ কি করছে ছেলেটা। আমার সাধের গুদ তছনছ করে দিলো গো।

এসব কথা উজানকে আরও আরও উত্তপ্ত করে ফেললো। আর তার পরিণতি হিসেবে মেঘলা ঠাপের পর ঠাপ খেতে লাগলো। প্রায় আধঘন্টার চরম যুদ্ধের পর দুজনে শান্ত হলো। ঘড়ির কাঁটায় তখন চারটা বাজে। আরেকটু পর বেরোতে হবে। দু’জনে দু’জনের দিকে তাকিয়ে মুচকি হাসলো। আজ আর ফ্রেশ হবে না কেউ। এভাবেই যাবে।
[+] 3 users Like Brihannala's post
Like Reply
#9
ধামাকাদার গল্প !
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply
#10
বিয়ের পর – পর্ব – ০৪

শ্বশুরবাড়িতে মহা ধুমধামের সঙ্গে উজানকে স্বাগত জানানো হলো। আড্ডা ঠাট্টা, হৈ-হুল্লোড় জমজমাট পরিবেশ। রতিদেবী অর্থাৎ শ্বাশুড়ি তার জা অর্থাৎ উজানের কাকিশ্বাশুড়ি মহুয়াকে নিয়ে রান্নাঘরে ব্যস্ত। উজান, মেঘলা, মেঘলার দাদা আকাশ (উজানের চেয়ে ছোটো), আকাশের স্ত্রী উদিতা ওরা সবাই আবার আড্ডায় ব্যস্ত। সময় গড়িয়ে চললো। রতিদেবী ও মহুয়াদেবী জলখাবার নিয়ে এলেন। এবারে উজানের সমস্যা শুরু হলো। এতদিন সে কাউকে অন্য নজরে দেখেনি, কিন্তু আজ দুপুরে মেঘলার সাথে অসভ্যতাটা একটু বেশীই হয়ে গিয়েছে। তার ফল সে এখন পাচ্ছে। রতিদেবী ও মহুয়াদেবী দু’জনেই শাড়ি পড়েছেন। ফলত দুজনের পেটই দৃশ্যমান। প্রথমে রতিদেবীর পেটে চোখ গেলো উজানের। চোখ ঘুরিয়ে নিতেই মহুয়াদেবীর পেট। আর ওটা পেট নয়। অন্য কিছু৷ চকচকে মোমপালিশ করা পেট। এবড়োখেবড়ো পাথরও পিছলে পড়ে যাবে যেন। উজান তাড়াতাড়ি চোখ ঘুরিয়ে নিলো। আবারও সমস্যা। পাশে বসে আছে উদিতা। সম্পর্কে বৌদি। বৌদিও কম আকর্ষণীয় না। উজান মহা আতান্তরে পড়লো। মাথা নীচু করে খেতে লাগলো সে।

ডিনার হলো। ডিনারের পর উজান আর মেঘলা তাদের রুমে ঢুকলো। বেশ সুন্দর করে ঘর সাজানো হয়েছে। বিছানায় ফুলের পাপড়ি। দুই প্রেমিক প্রেমিকা প্রেমালাপে ব্যস্ত হয়ে উঠলো।

ওদিকে প্রদ্যোত বাবু অনেক দিন স্টক খুললেন। ভাই সনৎ ক্যালিফোর্নিয়ান ওয়াইন দিয়ে গিয়েছে একটা। ভাইয়ের জন্য ভালো লাগে। অনেক বড় পোস্টে চাকরি। আবার খারাপও লাগে, পরিবারের আনন্দঘন মুহুর্তগুলোর সাক্ষী থাকতে পারে না। এই মেঘলার বিয়ের দিন এলো, আবার পরদিন চলে গেলো। বউকে অবশ্য রেখে গিয়েছে। পরে যাবে মহুয়া। এখন গুজরাটে পোস্টিং। প্রদ্যোত বাবু কলেজের প্রফেসর। গ্লাসে একটু খানি ঢেলে নিয়ে পেগ বানিয়ে সোফায় আরাম করে হেলান দিয়ে চুমুক দিচ্ছেন প্রদ্যোত বাবু। আজ বড় সুখী তিনি। মেয়েকে দেখে স্পষ্ট বোঝা যায়, মেয়ে তার নতুন জীবনে খুশী। জামাইয়ের সাথে বন্ডিং ভালো হয়েছে। ছেলে, ছেলের বউও সুখে আছে, একজন বাবার আর কি চাই? সন্তান সুখের চেয়ে বড় সুখ কি আর কিছুতে আছে? আকাশ পাতাল ভাবছেন প্রদ্যোত সেন।


এমন সময় রতিদেবী রান্নাঘরের সব কাজ গুছিয়ে ঘরে ঢুকলেন।
রতিদেবী- এ কি? তুমি এসব কি বের করেছো?
প্রদ্যোত বাবু- আজ একটু শখ হলো। জীবনে আর কিছু টেনশন নেই। আজই তো দিন একটু শখ আহ্লাদ করার।

প্রদ্যোত বাবুর গলা জড়িয়ে এসেছে একটু। অর্থাৎ ২-৩ পেগ হয়ে গিয়েছে। রতিদেবী বাধা দিলেন না। শাড়িটা পাল্টে একটা নাইট গাউন পরে আয়নার সামনে বসলেন। রাতে হালকা প্রসাধন করেই ঘুমান রতিদেবী। পেছন থেকে রতিদেবীকে দেখে প্রদ্যোত বাবুর হঠাৎ ভেতরটা মোচড় দিয়ে উঠলো। সোফা ছেড়ে উঠে আয়নার সামনে এলেন প্রদ্যোত বাবু। রতিদেবীর পেছনে দাঁড়িয়ে গ্লাস এগিয়ে দিলেন।
রতিদেবী- না না। আমি আজ খাবো না। ঘরে জামাই আছে। সকাল সকাল উঠতে হবে।
প্রদ্যোত- অল্প খাও রতি। আজই তো আমাদের দিন।

প্রদ্যোত বাবু রতিদেবীর শরীরে হেলে গিয়ে ঘাড়ের কাছে মুখ ঘষতে লাগলেন। এটা রতিদেবীর খুব দুর্বল জায়গা। রতিদেবী প্রদ্যোত বাবুর হাত থেকে গ্লাস নিয়ে আস্তে আস্তে চুমুক দিতে শুরু করলেন। অ্যালকোহল শরীর জাগায়। প্রদ্যোত বাবুরও জাগিয়েছে। এখন জাগাচ্ছে রতিদেবীর। দামী ওয়াইনের সাথে কাধে বরের আদর। রতিদেবীর বাঁধন আস্তে আস্তে খুলতে লাগলো। হঠাৎ জামাইয়ের কথা মনে পড়লো। সন্ধ্যায় জলখাবার দেবার সময় তার খোলা পেটের দিকে তাকাচ্ছিলো।

রতিদেবীর ভেতরটা কেমন মোচড় দিয়ে উঠলো। ঢকঢক করে গ্লাসটা শেষ করে দিলেন তিনি। প্রদ্যোত বাবু এটাকে সিগনাল হিসেবেই নিলেন। দু-হাত বাড়িয়ে জায়গামতো সেট করলেন প্রদ্যোত সেন। রতিদেবীর বয়স এখন ৪৪, সেই কবে কলেজে ক্লাস করাতে করাতে প্রেমে পড়েছিলেন দুজনে। প্রদ্যোত বাবু যদিও এখন ৫২, তবু প্রেমে ভাটা পড়েনি দুজনের। দুই সন্তান মানুষ করে মাই ঝুলেছে ঠিকই। তবু কিন্তু প্রদ্যোতের আকর্ষণ কমেনি। আগে তো কিসব এনে মালিসও করতো প্রদ্যোত। মালিস না ছাই। কয়েকটা টেপা খেয়েই রতিদেবী হিট হয়ে যেতেন। তখন ওপরের মালিস ছেড়ে দুজনে নীচের মালিসে ব্যস্ত হয়ে পড়তো।

প্রদ্যোত বাবু প্রথমে আস্তে আস্তে শুরু করেও এখন বেশ ভালোই চটকাচ্ছেন রতিদেবীকে। রতিদেবী ক্রমশ দুর্বল হচ্ছেন। ইশারা করলেন আর এক পেগের। প্রদ্যোত বাবু এটাই চাইছিলেন। রতিদেবীকে ওখান থেকে তুলে বিছানায় বসালেন। আরেকটা পেগ বানিয়ে আনলেন। দু’জনে আস্তে আস্তে চুমুক দিতে লাগলেন। নাইট গাউন এর সামনের ফিতেটা খুলে ফেললেন প্রদ্যোত বাবু। রতিদেবী বাধা দিলেন না। প্রদ্যোত বাবু ওয়াইন ভেজা মুখ নামিয়ে আনলেন রতিদেবীর বুকে। ওই বহু পরিচিত বোঁটায় জিভ লাগালেন ৫২ এর যুবক। রতিদেবী একটু কামাতুরা হয়ে উঠলেন, ‘আহহহহহহহ প্রদ্যোত’।

বউয়ের উৎসাহ পেয়ে প্রদ্যোত বাবু চাটতে, কামড়াতে শুরু করলেন। আদর করতে লাগলেন তার পড়তি যৌবনের বউকে। রতিদেবী গ্লাস শেষ করে ফেলেছেন। দু’হাতে মাথা চেপে ধরেছেন প্রদ্যোত বাবুর। আদরের হিংস্রতা ক্রমশ বাড়ছে। নাইট গাউন টা পুরোটা খুলে ফেললেন রতিদেবী। ভীষণ গরম লাগছে। দেখাদেখি প্রদ্যোত বাবুও পাঞ্জাবী খুলে ফেললেন। দু’জনে দুজনকে জড়িয়ে ধরে শরীরের সুখ নিতে শুরু করেছেন। ধুতির গিঁটে একটা টান মারলেন রতিদেবী। প্রদ্যোত বাবুর ৬ ইঞ্চি পৌরুষ তখন স্বমহিমায়। রতিদেবী তার নরম হাতে ধরলেন প্রদ্যোত বাবুর ধোন। নাড়ানো শুরু করলেন। পিছিয়ে রইলেন না প্রদ্যোত বাবুও। রতিদেবীর বালে ভরা গুদে আঙুল গুঁজে দিলেন। রতিদেবী বেঁকে গেলেন সুখে। ভীষণ ঘনঘন নিশ্বাস পড়ছে তার। নিশ্বাসের তালে তালে ভারী বুক ওঠানামা করছে।

প্রদ্যোতবাবু- তোমার মাই গুলো দিনের পর দিন সুন্দর হয়ে উঠছে রতি।
রতিদেবী- অসভ্য। খাচ্ছো খাও না।
প্রদ্যোত বাবু- সত্যিই বলছি।
রতিদেবী- আর তোমার টা। এই বয়সেও কি গরম। আহহহহহহহ। আমার হাতই পুড়ে যাচ্ছে, ভেতরে ঢুকলে কি হবে কে জানে।
প্রদ্যোত বাবু- অপেক্ষা করে কি লাভ? ঢুকিয়েই দেখি সহ্য করতে পারো কি না।
রতিদেবী- অসভ্য।

প্রদ্যোত বাবু রতিদেবীকে শুইয়ে দিলেন বিছানার ধার ধরে। নিজে দাঁড়ালেন বিছানার ধারে। রতিদেবীর দুই পা কাঁধে তুলে নিয়ে নিজেকে সঁপে দিলেন রতিদেবীর ত্রিভূজে। বালে ভরা ঈষৎ কালচে ফোলা গুদ রতিদেবীর। আর প্রদ্যোত বাবুর ৬ ইঞ্চি লম্বা, জঙ্গলে ঢাকা লম্বা ধোন যেন আমাজনের জঙ্গলে একাকী দাঁড়িয়ে একটা শাল গাছে। প্রদ্যোত বাবু ঘষছেন, নিজের পৌরুষকে ঘষছেন রতিদেবীর খাদের মুখে। রতিদেব ছটফট করছেন ভীষণ। বড্ড উত্তেজনা ঘিরে ধরছে তাকে। এই সন্ধ্যাতেই জামাইয়ের মুগ্ধ দৃষ্টিতে তার মনে হচ্ছিলো যৌবন এখনও ফুরোয়নি তার। আর রাতেই আজ প্রায় মাস ছয়েক পর প্রদ্যোত তাকে ধামসানোর প্রস্তুতি নিচ্ছে। আজই করতে হলো এটা প্রদ্যোতকে? রতিদেবী ভীষণ ঘামছেন। নিজেই গুদ এগিয়ে দিচ্ছেন প্রদ্যোত বাবুর দিকে।

রতিদেবী- আর কত ঘষবে?
প্রদ্যোতবাবু- তবে রে।

প্রদ্যোত বাবু নিজেকে পিছিয়ে নিয়ে দিলেন এক চড়া গাদন। বহুদিন পর বলে গুদ যেমন টাইট, তেমনি প্রদ্যোত বাবুও অনভ্যাসের তালিকায়। তবুও সব বাধা ভেদ করে প্রথমদিনের মতো করে পরপর করে ঢুকে গেলেন প্রদ্যোত বাবু।
রতিদেবী- আহহহহহহহহহহ প্র-দ-দো-ত।
প্রদ্যোতবাবু- আহহহহহহ রতিইইইই।
রতিদেবী- ফাটিয়ে দিলে গো। দাও দাও দাও।

প্রদ্যোত বাবু যেন যৌবন ফিরে পেলেন। গদাম গদাম ঠাপ দিতে শুরু করলেন। শুধু ঠাপ আর ঠাপ। রতিদেবীও পাছা তুলে তুলে ঠাপ নিচ্ছেন। থরথর করে কাঁপছে রতিদেবীর ৩৬ ইঞ্চি মাই। প্রদ্যোত বাবু নিজেকে আটকাতে পারলেন না। দু-হাত বাড়িয়ে কচলাচ্ছেন ইচ্ছেমতো। রতিদেবী সুখে ছটফট করছেন। মাথার চুল খামচে ধরছেন। বিভিন্ন মুখভঙ্গি করছেন আর চাপা শীৎকার। প্রদ্যোত বাবু কল দেওয়া মেসিনের মতো ঠাপিয়ে চলেছেন। এটা তার খুব প্রিয় পোজ। এভাবেই বছর ২৫ আগে প্রথমবার রতিদেবীকে প্রথমবার ঠাপিয়েছিলেন। আপাত ভদ্র প্রদ্যোত বাবু আর রতিদেবী এই কামলীলার সময় একটু যেন বেসামাল হয়ে পড়েন।

প্রদ্যোতবাবু- মনে পড়ে রতি, প্রথম যখন তোমার মাই কচলেছিলাম।
রতিদেবী- কলেজে। ছুটির পর। কি অসভ্য ছিলে তুমি।
প্রদ্যোতবাবু- আমি আজও অসভ্যই আছি।
রতিদেবী- আজও কলেজে টেপো না কি?
প্রদ্যোতবাবু- টিপি তো। তোমার। কল্পনায়।
রতিদেবী- পুরুষ মানুষকে বিশ্বাস নেই।
প্রদ্যোতবাবু- প্রতিদিন এভাবে সুখ দিয়ো, তাহলে তো আর এদিক সেদিক চোখ যায় না রতি।
রতিদেবী- আজ থেকে প্রতিরাতে দেবো। এভাবে দেবো গো। ইসসসসসস বুড়ো ঘোড়া আমার। কি সুখ দিচ্ছো গো। সব তো ভেসে গেলো আমার।
প্রদ্যোতবাবু- ভাসুক ভাসুক। আহহ আহহহ আহহহহ এই নাও আরও জোরে জোরে দিচ্ছি রতি। আরও জোরে জোরে।
রতিদেবী- দাও দাও দাও দাও দাও।

প্রদ্যোত বাবু আর রতিদেবী ভীষণ হিংস্র কামকেলিতে ব্যস্ত হয়ে পড়লেন। সময় আর পরিস্থিতির খেয়াল নেই কারোরই। দুজনেই অভিজ্ঞ। কম যান না কেউই। খেলতে লাগলেন চুটিয়ে। খেলতে খেলতে চরম সুখের সময় এগিয়ে এলো। দু’জনে চরম মুহুর্তটাকে একদম ভীষণ ভীষণ উপভোগ করে শান্ত হলেন। দু’জনেই হাঁপাচ্ছেন তখন। আর কিছুর এনার্জি বেঁচে নেই। ওভাবেই একে ওপরকে ঘুমের দেশে তলিয়ে গেলেন দুজনে।

ওদিকে উজান আর মেঘলা তখন মধ্যগগনে।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#11
এটা ও ফাটাফাটি গল্প। শ্বশুর আর জামাই মিলে কি অদল বদল হবে নাকি? হলে কিন্তু দারুন হবে গো।
Like Reply
#12
বিয়ের পর – পর্ব – ০৫

প্রথম রাউন্ডের খেলা শেষে মেঘলা উজানকে ধরলো।
মেঘলা- তারপর কেমন লাগলো মা আর কাকিমার পেট?
উজান- মানে?
মেঘলা- মেয়েদের চোখে কিচ্ছু এড়ায় না উজান।
উজান- স্যরি মেঘলা। আমি তাকাতে চাইনি। বিশ্বাস করো।
মেঘলা- জানি উজান। চোখ চলে গিয়েছে। আর যাবে নাই বা কেনো? মা তো এই বয়সেও ভীষণ আকর্ষণীয়া। আর কাকিমার পেট তো অসাধারণ। কাকু হয়তো ওই দেখেই বিয়ে করেছে।
উজান- আচ্ছা কাকু-কাকিমার এত্তো বয়সের ডিফারেন্স ওদের অসুবিধা হয় না।
মেঘলা- মানসিক সমস্যা তো নেই বলেই মনে হয়। শারীরিক টা বলতে পারবো না। আর দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে। তাই মনে হয় দুজনেই কিছু না কিছু কম্প্রোমাইজ করে নিয়েছে।
উজান- আমি তোমাকে কোনোদিন ছেড়ে যাবো না।
মেঘলা- জানি তো বেবি।

দু’জনে দু’জনের ঘনিষ্ঠ হয়ে উঠছে আবার।
মেঘলা- তারপর বলো, কারটা বেশী ইন্টারেস্টিং? মা না কাকিমা?
উজান- অনেস্টলি বললে কাকিমার পেট।
মেঘলা- অসভ্য। আর কি কি দেখেছো শুনি।
উজান- সত্যি বলছি। আর তাকাই নি। তখনও তাকাতাম না। চোখ চলে গিয়েছে।
মেঘলা- যাও যাও। সাফাই দিতে এসো না। এই শোনো না।
উজান- কি?
মেঘলা- কাকিমার মাইগুলোও কিন্তু ঝাক্কাস।
উজান- ধ্যাৎ।
মেঘলা- কাল সময় সুযোগ পেলে একবার দেখে নিয়ো। আর বৌদির পাছা।
উজান- চুপ করবে?
মেঘলা- হ্যাঁ হ্যাঁ। চুপ করেই দেখবে। আজকের মতো আর ধরা খেয়ে যেয়ো না যেন আবার।
উজান- আমি দেখবো না ওদের। তোমাকে দেখবো।
মেঘলা- আমি তো সামনেই আছি জনাব।

উজান মেঘলাকে আদর করতে শুরু করলো। কিন্তু বিপত্তি হলো মেঘলার কথাবার্তা উজানের শরীরে, মনে ভীষণ প্রভাব ফেলছে। মেঘলার পেট চাটতে গিয়ে বারবার শ্বাশুড়ি আর কাকি শ্বাশুড়ির পেটের কথা মনে পড়ছে উজানের। উজান নিজের মধ্যে একটা অন্যরকম জোশ উপলব্ধি করতে পারছে যেন। মেঘলারও বুঝতে বাকি নেই যে উজানকে নিষিদ্ধতা পেয়ে বসেছে। উজান ক্রমশ হিংস্র হচ্ছে। মেঘলা ভীষণ উপভোগ করছে উজানের নিষিদ্ধ হিংস্রতা। নিষিদ্ধতা মেঘলার বরাবরই প্রিয়। ভীষণ সুখ পায় মেঘলা নিষিদ্ধ কাজে।


সনৎ এর সাথে কথা বলে ফোন টা রাখলো মহুয়া। নেক্সট উইকে নিয়ে যাবে মহুয়াকে। এখানে অবশ্য ভালোই লাগে মহুয়ার। আবার সনৎ পাশে থাকলেও ভালো লাগে। আপাতত গুজরাটে এক প্রাইভেট স্কুলে ইংলিশ পড়াচ্ছে। সনৎ এর চেনাজানা। আদতে সে নদীয়ার মেয়ে। ভালো সরকারি চাকরি করতো কিন্তু বিয়ের পর হাসব্যান্ডের সাথে বনিবনা না হওয়ায় ছাড়াছাড়ি হয়ে যায়। তারপর থেকে অফিস গেলেই তাকে ঘিরে নানা গুজুরগুজুর ফুসুরফুসুর করতো সবাই। তাই চাকরি ছেড়ে দিয়েছিলো।

বাবা-মা তাতে সম্মতি দিয়েছিলেন। তখনও সে একটা প্রাইভেট স্কুলে ঢুকেছিলো। ওখানেই এক কলিগের মাধ্যমে সনৎ এর খবর আসে। বড় সরকারি চাকুরে। প্রথমা স্ত্রী গত হয়েছেন। বাচ্চা কাচ্চা নেই। বাবা-মা এর পছন্দ হওয়ায় মহুয়া বাধা দেয়নি। আসলে এখনও লম্বা জীবন বাকী আছে। বিয়ের পর অবশ্য বুঝেছে সে ভুল করেনি। সনৎ ভালো ভালো, কেয়ারিং। এই বাড়িতেও সবাই তাকে বেশ ভালোবাসে। সব মিলিয়ে ভালোই আছে মহুয়া। হ্যাঁ সনৎ বিছানায় একটু দুর্বল ঠিকই, তবে সেটা সে ভায়াগ্রা দিয়ে মেকআপ করে নেয়। তারপরও না হলে মহুয়া একটু এদিক সেদিক করে নেয়।

সনৎ এর কোনো কমপ্লেন নেই। তাই আসলে মহুয়ারও কোনো কমপ্লেন নেই। শাড়ি খুলে রাখলো মহুয়া। সারা শরীরে লোসন মাখতে লাগলো। পেটে হাত পড়তেই উজানের কথা মনে পড়লো। কিভাবে মুগ্ধ দৃষ্টিতে তাকাচ্ছিলো। পরে অবশ্য চোখ নামিয়ে নিয়েছে। হয়তো লজ্জা পেয়েছে। মহুয়া ভালো করে লোশন মাখিয়ে নাইট ড্রেস পড়লো। আজ বড্ড ইচ্ছে করছে। এদিক সেদিক করতে লাগলো মহুয়া বিছানায় শুয়ে। নাহহহ আর ভালো লাগছে না।

একটা সিগারেট নিয়ে রুম থেকে বেরিয়ে পড়লো মহুয়া। ছাদে উঠে গেলো। ঠান্ডা হাওয়ায়, চাঁদের আলোয় সিগারেটটা টেনে শরীর একটু শান্ত হলো। আস্তে আস্তে গুনগুন করে গান গাইতে গাইতে নীচে নামলো। রতির ঘরের দিকে তাকাতে দেখলো ঘরে লাইট জ্বলছে। কি ব্যাপার? দেড়টা বাজে। এখনও ঘুমায়নি? এরা তো লাইট জ্বালিয়ে ঘুমায় না। কৌতুহল বশত এগিয়ে গেলো মহুয়া। ভেতরের দিকে জানালাটা সারাজীবন হালকা খোলাই থাকে। মহুয়া গিয়ে পর্দার ফাঁক দিয়ে যা দেখলো, তাতে করে চক্ষু চড়কগাছ।

দু’জনে উলঙ্গ হয়ে বিছানায় পড়ে ঘুমাচ্ছে। পাশে মদের গ্লাস। মহুয়ার মাথা ঝিমঝিম করতে লাগলো দুজনকে উলঙ্গ দেখে। এই বয়সেও? ইসসসসসস। মহুয়ার ভেতরটা আবার কিলবিল করতে লাগলো। ছুটে নিজের রুমে চলে এলো মহুয়া। ভীষণ অস্থির লাগছে দুজনকে দেখার পর। আবার ঘর থেকে বেরিয়ে পড়লো মহুয়া। পাগল হয়ে উঠেছে সে। আকাশের রুমের দিকে গেলো। কোনো ফাঁকফোকর না পেয়ে কি হোলে চোখ লাগাতেই মহুয়া আরও অস্থির হয়ে উঠলো।

বিছানার মাঝখানে আকাশ উদিতাকে ডগি পজিশনে ঠাপাচ্ছে। কি ভীষণ এক একটা ঠাপ। থরথর করে কাঁপছে উদিতা। নিজের অজান্তেই হাত চলে গেলো গুদে। বেশ খানিকক্ষণ করে আকাশ কাঁপতে লাগলো। মহুয়া সরে এলো দরজা থেকে। চোখ গেলো নবদম্পতির দরজায়। ওরা তো নিশ্চয়ই আরও হিংস্র এখন। নিষিদ্ধতা ঝেঁকে বসেছে মহুয়ার ওপর। কিন্তু দুর্ভাগ্য মেঘলার রুমে কোনো ছিদ্র নেই। মরিয়া মহুয়া দরজায় কান পাতলো। আর তাতে শুনতে পেলো মেঘলা আর উজানের সম্মিলিত শীৎকার। আর থাকতে পারছে না মহুয়া। রুমে এসে আলমারি খুলে ভাইব্রেটর টা চালিয়ে দিলো ভেতরে। ক্রমশ
স্পিড বাড়াতে বাড়াতে মিনিট পনেরো পর শান্ত হলো মহুয়া। অর্ধ-উলঙ্গ অবস্থায় কখন ঘুমিয়ে পড়লো জানেই না।

সকাল হলো। সবার কাছে সকাল সাধারণ হলেও দু’জন মানুষের কাছে না। এক উজান, যাকে গতরাতে তার নববিবাহিতা স্ত্রী শুধু নিষিদ্ধ জগতে প্রবেশ করায় নি, বিচরণ করিয়েছে। ওপর দিকে মহুয়া, যে গতরাতে বাড়ির সবাইকে সঙ্গমে লিপ্ত থাকতে দেখেছে এবং শুনেছে। ব্রেকফাস্ট টেবিলে বসে মেঘলা পা চালিয়ে দিলো উজানের দিকে। সবার অগোচরে মেঘলা উজানের ট্রাউজারের ওপর দিয়ে উজানের বাড়া ঘষতে শুরু করেছে। উজান ভিরমি খেতেই পিছিয়ে আসে মেঘলা। উজানের চোখ চলে যায় মহুয়ার পেটে, মহুয়ার বুকে। সত্যিই ভীষণ সেক্সি মহুয়া। মাইগুলো হাটলে নাচে। উজান গরম হয়ে উঠতে লাগলো। মেঘলা বেশ বুঝতে পারছে যে উজান তার কাকিমার দিকে তাকাচ্ছে। কাকিমাকে অনেকটা সময় দেখে উজান তার শ্বাশুড়ির দিকে নজর দিলো। রতিদেবীও কম যান না। মাইগুলো থলথল করছে। অনেক বড় বড়। বন্ধুদের ভাষায় মাল। পর্নের ভাষায় মিলফ। উজান ব্রেকফাস্ট সেরে নিজের রুমে চলে গেলো। মেঘলাও দেরি করলো না। রুমে চলে গেলো।

মেঘলা- বাপরে ঘুম থেকে উঠেই কাকিশ্বাশুড়ির দিকে নজর?
উজান- তুমিই তো বলেছিলে নজর দিতে।
মেঘলা- তাই বলে সকাল সকাল? দম আছে তোমার মিস্টার মিত্তির। যাই হোক। আমি যাই। ওদের হেল্প করি।

সবাই ব্যস্ত হয়ে পড়লো। উজান টিভিতে মনোনিবেশ করলো। দুপুরে খাবার পর মেঘলার ভেতর একটু খালি হয়ে নিলো উজান। বিকেলে মেঘলার বান্ধবীরা এলো। অনেক রাত পর্যন্ত আড্ডা হলো, সবাই খাওয়া দাওয়া করে বাড়ি ফিরলো। রতিদেবী কথা রাখলেন। প্রদ্যোত বাবুকে নিরাশ করলেন না। অন্যরাও যে যার মতো ব্যস্ত হয়ে পড়লো। শুধু মহুয়া, একা এক ঘরে ছটফট করতে লাগলো।

এভাবেই এগিয়ে চলতে লাগলো উজান আর মেঘলার জীবন। সাথে অন্যদেরও। শুধু যত দিন যেতে লাগলো উজানকে মেঘলা নোংরা থেকে নোংরাতর করে তুলতে লাগলো। উজান এখন ভীষণ অসভ্য। বিয়ের প্রায় ছয়মাস হতে চললো। অফিসেও মেয়ে বউদের দিকে নজর দেয় এখন উজান। দেখতে দেখতে পূজো চলে এলো। বিয়ের সময় বেশীদিন ছুটি পায়নি বলে হানিমুন হয়নি। পূজোর ছুটিতে মিস করলো না উজান। আগেই সব বুকিং করা হয়ে গিয়েছে। গন্তব্য কেরালা।

হানিমুন থেকে ফিরে উজানের মনে হলো হানিমুনটা ছ’মাস পড়েই ভালো। হানিমুন থেকে ফিরে দু’জনের শরীরেই তখন অন্য জোশ। দু’জনে একটা ভীষণ সিক্রেট কাজ করেছে। আয়ুর্বেদিক বডি ম্যাসাজ করিয়েছে দু’জনে। হোটেল রুমে। উজান এক মেয়েকে দিয়ে। মেঘলা এক ছেলেকে দিয়ে। তারপর কালের নিয়মে যা হবার হয়েছে। কিন্তু উজান আর মেঘলা দুজনেই এই ব্যাপারে আর কোনো কথা না বলার সিদ্ধান্ত নিয়েছে। অর্থাৎ না চাইতেও উজানের জীবনে দ্বিতীয় নারীসঙ্গম হয়ে গিয়েছে। তাতে অবশ্য উজানের কনফিডেন্স বেড়েছে। এতদিন সে ভাবতো সে শুধু মেঘলাকে সুখ দিতে সক্ষম। কিন্তু সেই ম্যাসাজের মেয়েটি যখন উদোম চোদন নিচ্ছিলো, তখন উজান বুঝে গিয়েছে, তার পুরুষাঙ্গ শুধু একটা পুরুষাঙ্গ নয়, এটা মেয়েদের সুখের খনি।

তবে সংসার জীবনে এসব ট্যুইস্ট অনেকেরই হয়ে থাকে। আর সম্মতিতে করেছে বলে উজান আর মেঘলা দুজনেই ব্যাপারটা হালকাভাবে নিয়ে সময়ের সাথে সাথে এগিয়ে চললো।

উজানের দৈনন্দিন জীবনে প্রথম ঝটকা লাগলো ডিসেম্বরে। সৃজার বিয়েতে। সৃজা মেঘলার বান্ধবী। বান্ধবীর বিয়ে বলে কথা। বেশ হই হই ব্যাপার মেঘলার মধ্যে। বিয়ের দিন সাতসকালে গিয়ে নামিয়ে দিয়ে আসলো উজান। ওরা খুব জোর করছিলো উজানকেও থাকতে। কিন্তু উজান রাজি হলো না। অফিসে ইম্পর্ট্যান্ট মিটিং আছে। তিনটে নাগাদ উজানের কাজ শেষ হলো। ঘরে ফিরে ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করতে করতে মেঘলার ফোন।

মেঘলা- শোনো না। একটা কাজ করতে পারবে?
উজান- তুমি বলবে আর আমি পারবো না, তা হয়?
মেঘলা- বেশ। তাহলে তুমি কোর্ট মোড় ঘুরে এসো। আয়ান এসে পৌঁছায় নি। সামিম দা মনে হয় না সময় করে উঠতে পারবে। তুমি এসো নিয়ে। যাবার সময় সামিম দা আসবে।
উজান- জি আজ্ঞে ম্যাডাম।
মেঘলা- এসো হ্যাঁ। আমরা খুব ব্যস্ত। চলে এসো।

উজান আয়ানের সাথে কনট্যাক্ট করে বেরিয়ে পড়লো আয়ানের বাড়ির উদ্দেশ্যে।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#13
Update
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#14
বিয়ের পর – পর্ব – ০৬

আয়ানের দেওয়া অ্যাড্রেস মতো হাজির হলো উজান। এটা একটা সোসাইটির মতো। কার পার্ক করে আয়ানকে ফোন লাগালো উজান।
আয়ান- উজান দা চলে এসেছো?
উজান- হ্যাঁ এই তো। নীচে দাঁড়িয়ে আছি।
আয়ান- তুমি প্লীজ ওপরে এসো। আমার আর মিনিট দশেক লাগবে।
উজান- নো প্রোবলেম। আমি আছি।
আয়ান- সে তো তুমি থাকবেই। কিন্তু প্লীজ ওপরে এসে বোসো। প্লীজ।

আয়ানের জোরাজুরিতে উজান থার্ড ফ্লোরে আয়ানদের রুমে চলে এলো। বেশ গোছানো রুম। দেওয়াল জুড়ে একদিকে সামিম আর আয়ানের একটা ঢাউস ছবি লাগানো। বেশ মানায় দুজনকে।
আয়ান- এটা আমরা সিমলায় তুলেছিলাম। হানিমুনে।
উজান- বাহহহ! বেশ হয়েছে ছবিখানা।
আয়ান- তোমরাও লাগাতে পারো কেরালার একটা ছবি। স্মৃতি। বিয়ের বয়স যত বাড়তে থাকে, তত সংসারে টানাপোড়েন তৈরী হয় উজানদা। তখন এই স্মৃতিগুলোই সব কিছু ভুলে থাকতে সাহায্য করে।
উজান- দারুণ বলেছো। দেখি, কথা বলি মেঘলার সাথে।
আয়ান- চা করে দেবো উজানদা?
উজান- না না। তুমি রেডি হয়ে নাও।
আয়ান- বেশ।

আয়ান পাশের রুমে চলে গেলো। মেয়েদের দশ মিনিট তো আর দশ মিনিট নয়। পাক্কা আধঘন্টা পর বেরোলো আয়ান। জব্বর সেজেছে। একদম সবুজ পরী। সবুজ লেহেঙ্গা। তাতে বিভিন্ন ডিজাইন করা। মুখের আইলাইনার, লিপস্টিক সব কিছুতেই হালকা সবুজের ছোঁয়া।
উজান- বাপরে! তুমি তো সবুজ পরী সেজেছো আয়ান।
আয়ান- তাই?
উজান- হ্যাঁ। দারুণ লাগছে কিন্তু।
আয়ান- যাহ! আমি কি আর মেঘলার মতো সুন্দরী?
উজান- তা আমি কি তুলনা টেনেছি? আমি বললাম তোমায় দারুণ লাগছে। এতে মেঘলা এলো কোত্থেকে?
আয়ান- আচ্ছা বাবা স্যরি। চলো এবার। নইলে আবার মেঘলা গালমন্দ করবে।
উজান- কি গালমন্দ করবে?
আয়ান- কি আর! বলবে আমি ওর বরকে পটাচ্ছি।
উজান- ও ওরকম বলেই। মজা করে।
আয়ান- জানি। আমরা সব ছোট্টোবেলার বান্ধবী। ওকে চিনি না? তুমি তো খুব লাজুক ছিলে উজান দা।
উজান- হ্যাঁ। আসলে আগে কোনোদিন কারো সংস্পর্শে আসিনি।
আয়ান- হ্যাঁ। মেঘলা বলেছে আমাকে।
উজান- তাই? আর কি কি বলেছে শুনি?
আয়ান- সব। আমাদের পাঁচজনের মধ্যে সবরকম আলোচনা হয়। কোনো সিক্রেট নেই বুঝলে?
উজান- সব?
আয়ান- হ্যাঁ সব। এমনকি তোমাদের কেরালার ঘটনাটাও জানি।
উজান- কি?
আয়ান- হ্যাঁ। জানি তো। মেঘলা তোমাকে বলতে না করেছিলো। প্লীজ আমি তোমাকে বললাম এটা যেন মেঘলা না জানে। আমার মুখ ফস্কে বেরিয়ে গিয়েছে। প্লীজ উজান দা।


উজান একটু অন্যমনস্ক হয়ে গেলো। আয়ান স্টিয়ারিং এর ওপর উজানের হাত চেপে ধরলো।
আয়ান- প্লীজ উজান দা। কিছু মনে কোরো না। প্লীজ।
উজান- ইটস ওকে আয়ান।
আয়ান- আমি জানি তুমি রাগ করেছো। আসলে মেঘলাও মুখ ফস্কে বলে ফেলেছে। প্লীজ কিছু মনে কোরো না।
উজান- ঠিক আছে।
আয়ান- ওকে আমি তোমাকে একটা সিক্রেট বলছি আমার। যেটা মেঘলা জানে না। শুধু মেঘলা না। কেউই জানে না। আমি তোমাকে বলছি। তারপর তোমার রাগ কমাও তুমি। আমি চাইনা তোমাদের সংসারে কোনো অশান্তি হোক।
উজান- না না। তোমার সিক্রেট কেনো আমি শুনবো?
আয়ান- কারণ আমি তোমার সিক্রেট জানি। মেঘলার কাছে শোনার পর গত মাসে আমি আর সামিম কেরালা গিয়েছিলাম জানো। আমি কাউকে বলিনি। ফ্রাইডে গিয়ে সানডে বিকেলে ব্যাক করেছি।
উজান- কেনো গিয়েছো?
আয়ান- আসলে মেঘলার কথাটা বিশ্বাস হয়নি। আর তুমি এতো ভদ্র ছেলে। তুমি কি ওসবে রাজি হবে? তাই গিয়েছিলাম।
উজান- আর গিয়ে কি দেখলে?
আয়ান- এটাই যে মেঘলা মিথ্যে বলেনি। ভীষণ এনজয় করেছি উজান দা। প্রথমে একবারের প্ল্যান ছিলো। কিন্তু এত্তো এনজয় করেছি যে ফ্রাইডে, স্যাটারডে দুদিনই।
উজান- বলো কি?
আয়ান- ইয়েস উজান দা। প্লীজ কাউকে বোলো না।

আয়ান আবার উজানের হাত চেপে ধরলো।
উজান- ঠিক আছে। বলবো না।
আয়ান- তুমি কেমন এনজয় করেছো উজানদা?
উজান- নট ব্যাড।
আয়ান- মিথ্যে বোলো না। সামিম তো পুরো লাট্টু।
উজান- তাই?
আয়ান- ইয়েস। গত রাতে বলছিলো আবার যাবে।
উজান- আর তুমি?
আয়ান- আপত্তি নেই। আমি আবার হিংস্রতা একটু বেশীই পছন্দ করি।
উজান- তাই? আচ্ছা আরোহীর ব্যাপারটা কি সত্যিই?
আয়ান- কোন ব্যাপার গো?
উজান- এই যে ৩-৪ টে বয়ফ্রেন্ড।
আয়ান- সত্যি। ও অনেকের সাথেই শুয়ে পড়ে। খুব সেক্স ওর।

আয়ানের মুখে সেক্স শব্দটা শুনে উজান যেন একটু কেঁপে গেলো। আয়ান- কি হলো উজানদা? আরোহীকে ভালো লাগে না কি?
উজান- যাহ! কি যে বলো না।
আয়ান- তোমাকে যে মালিশ দিয়েছিলো সে বেশী সেক্সি না মেঘলা?
উজান- অবশ্যই মেঘলা।
আয়ান- আমি কিন্তু সামিমের চেয়ে বেশী সুখ পেয়েছি জানো তো।
উজান- পেতেই পারো। মেঘলার ব্যাপারে কিছু জানো কি?
আয়ান- মেঘলাও ভীষণ সুখ পেয়েছে। নিষিদ্ধ জিনিসে সুখ বেশী হবেই। তবে ও তোমাকে মিস করে। তোমার মতো না কি আর কারো নেই।

বলেই আয়ান লজ্জা পেয়ে গেলো। উজানও লজ্জায় পড়ে গেলো। অন্যদিকে মুখ ঘুরিয়ে ফেললো। সৃজাদের বাড়িও চলে এসেছে প্রায়। আয়ান আবার উজানের হাতে হাত দিলো।
আয়ান- কিছু মনে কোরো না উজান দা। একটু বেশীই খোলামেলা আলোচনা হয়ে গেলো।
উজান- ইটস ওকে আয়ান।
আয়ান- নেক্সট টাইম গ্রুপ করে ঘুরতে যাবার ইচ্ছে রইলো তোমার সাথে।
উজান- আমারও আয়ান।

উজান গাড়ি পার্ক করলো। আয়ান ভেতরে গিয়ে ব্যস্ত। সন্ধ্যা লগ্নে বিয়ে। বর দেখার কিছু নেই। রনিত আর সৃজার তিন বছরের প্রেমের পর বিয়ে। আগেই পরিচয় হয়েছে উজানের সাথে। মেঘলা একবার দেখা দিয়ে হারিয়ে গেলো। পুরো নীল পরী সেজেছে মেঘলা। শরীর থেকে সৌন্দর্য আর কামনা ঝরেঝরে পড়ছে। উজানের ডান্ডা অলরেডি দাঁড়িয়ে গিয়েছে। বিয়েবাড়িতেই একবার মেঘলাকে লাগালে মন্দ হয় না। আয়ান আজ একটু বেশীই ন্যাওটা। দু-তিন বার খোঁজ নিয়ে গেলো উজানের। আয়ান উজানের সাথে ঘুরতে যেতে চায়। শুধু কি ঘুরতে যাওয়া। যেভাবে কেরালার গল্প করলো, তাতে আয়ান যে সুযোগ পেলে উজানকে খেয়ে ফেলবে, তা বিলক্ষণ বুঝতে পারছে উজান। তাকে সতর্ক থাকতে হবে।

বিয়ে হলো। খাওয়া দাওয়া সেরে উজান বেরিয়ে পড়লো। মেঘলা থাকবে। সবাই থাকবে। সৃজা কাউকে আসতে দিলো না। অগত্যা একলাই ঘরে ফেরা। সারাদিন বড্ড পরিশ্রম হয়েছে। ঘরে ফিরে শুয়ে পড়লো উজান। ভোর চারটায় ঘুম ভাঙতে দেখলো হোয়াটসঅ্যাপে আয়ানের মেসেজ।
“আজ গাড়িতে তোমার সাথে কাটানো সময়টা অন্যতম সেরা সময় উজানদা। সত্যি মেঘলা ভীষণ লাকি তোমায় পেয়ে। আরও এরকম একান্ত সময় কাটানোর আগ্রহী রইলাম। মেঘলাকে বোলোনা।”

উজানের ঘোর কেটে গেলো ঘুমের। আয়ান তাকে পছন্দ করছে, সে বিলক্ষণ বুঝতে পারছে। কিন্তু এতো সোজাসুজি রোমান্টিক প্রস্তাব। তাও এতো তাড়াতাড়ি। নিজেকে কন্ট্রোল করলো উজান। গুছিয়ে রিপ্লাই দিলো।
“থ্যাংক ইউ আয়ান। আমারও ভালো লেগেছে। তুমি স্পষ্টবক্তা। আমার ভালো লেগেছে।”
সাথে সাথে রিপ্লাই চলে এলো।
আয়ান- ঘুমাও নি?
উজান- ঘুমিয়েছি। উঠে দেখলাম তোমার মেসেজ।
আয়ান- লাকি মি।
উজান- মেঘলা কোথায়?
আয়ান- ঘুমাচ্ছে।
উজান- তুমি ঘুমাও নি?
আয়ান- ঘুম আসছে না উজান দা।
উজান- ওহ।
আয়ান- আড্ডা দেবে?
উজান- এখন?
আয়ান- হ্যাঁ। রাত জাগতে অসুবিধা আছে?
উজান- না মানে কাল সকালে অফিস আছে।
আয়ান- ওহ। ঘুমাও তবে। একান্তে সময় কাটাতে চাইলে দুপুরে আসতে পারো। ভালো লাগবে আমার।
উজান- ভেবে দেখবো।

উজানের হাত পা কাঁপতে লাগলো। সে জানে সে বউকে লুকিয়ে একটা গোপন সম্পর্কে জড়িয়ে পড়ছে। কেনো যে আয়ানকে আনতে গেলো। আয়ান তো মেঘলার চেয়েও বেপরোয়া। ঘুম আর আসলো না উজানের। ভোর থাকতেই উঠে এককাপ কফি বানিয়ে ব্যালকনিতে বসে পড়লো উজান। একরাশ চিন্তা মাথায়। কোন পথে এগিয়ে চলেছে সে? মেঘলা, মেঘলা তাকে গ্রাস করেছে। কিসব চিন্তা তার মাথায় ঢুকিয়েছে। যার থেকে সে কিছুতেই বেরোতে পারছে না। অবশ্য সে যে একেবারে অপছন্দ করে তাও না। মেঘলার কাকিমা, মা কে দেখে শরীরে একটা অন্যরকম আগুন খেলে যায়। আজকাল আর জেসা রোডস ও অ্যালেট্টা ওসানের দরকার পড়ে না। মেঘলা আর তার নিষিদ্ধ আলোচনা উজানকে ভীষণ উত্তপ্ত করে তোলে।

একটা সিক্রেট মেঘলাও জানে না, তা হলো উজান কিন্তু হানিমুনে গিয়ে ম্যাসাজের মেয়েটিকে মহুয়া ভেবে চুদেছিলো। আর কি যে আসুরিক শক্তি সেদিন তার মধ্যে ভর করেছিলো তা শুধু উজানই জানে। এখনও মাঝে মধ্যে সে চোখ বন্ধ করে শ্বাশুড়ি, কাকিশ্বাশুড়িকে কল্পনা করে মেঘলাকে ঠাপায়। অদ্ভুত আনন্দ ঘিরে ধরে তাকে। আর মেঘলা? সেও কি শুধু নিষিদ্ধতা আনতেই এসব আলোচনা করে? না কি সেও উজানের জায়গায় অন্য কাউকে কল্পনা করে। কেরালায় সকালে যখন মেঘলা রুমে এসেছিলো বিধ্বস্ত হয়ে। উজান দেখেছিলো সারা শরীরে সুখের তৃপ্তি। তা দেখে উজানেরও পৌরুষ জেগে উঠেছিলো। সাতসকালে ক্লান্ত মেঘলাকে আবার তছনছ করেছিলো উজান। মেঘলাও পিছিয়ে ছিলো না। হাতের গরম কফি ততক্ষণে ঠান্ডা হয়ে গিয়েছে। উজানের একটা পর্ন ক্যাটেগরির কথা মনে পড়লো। কাকওল্ড পর্ন। ওরা কি কাকওল্ড? না কি শুধুই বহুগামী?
Like Reply
#15
বিয়ের পর পর্ব – ০৭

সৃজার বিয়ের পর কেটে গিয়েছে অনেক দিন। প্রায় মাস দুয়েক। ক’দিন পর উজান আর মেঘলার বিবাহবার্ষিকী। দেখতে দেখতে এক বছর হয়ে গেলো। উজান একটা প্রোগ্রাম রাখতে চেয়েছিলো। মেঘলা রাজি হয়নি। আসলে অফিসে এতো কাজের চাপ উজানের। তাই মেঘলা চাইছিলো দিনটা ছুটি নিয়ে নিজেদের মতো করে কাটাতে। তাই হলো। সকাল সকাল স্নান করে, পূজো করে, বাবা-মা কে নিয়ে দু’জনে বেরিয়ে পড়লো। সারাদিন এদিক সেদিক ঘোরাঘুরি, বাইরে খাওয়া দাওয়া করে সন্ধ্যায় বাড়ি ফেরা। আরেকটা শর্ত ছিলো, “নো মোবাইল ফোন”।

সন্ধ্যায় বাড়ি ফিরে দেখে দু’জনের মোবাইলেই শুভেচ্ছা বার্তার বন্যা। একদম ফেলে দেওয়া যায় না যাদের, তাদের কলব্যাক করতে হলো। তারপর রাতে নিয়মমাফিক রতিক্রিয়া।
উজান- অনেকদিন বাইরে যাওয়া হয় না। আজ ঘুরে ভালো লাগছে।
মেঘলা- আমিও বোর হয়ে যাচ্ছিলাম।
উজান- সৃজারা হানিমুনে গেলো? আমি তো খোঁজও নিতে পারি না।
মেঘলা- হমমম। গিয়েছে। নর্থ ইস্ট পুরোটা।
উজান- বাহহহহ। আমাদেরও একবার যাওয়া উচিত বলো?
মেঘলা- তুমি সময় পেলে তো।
উজান- তুমি যাবে কি না বলো। আমি ম্যানেজ করে নেবো টাইম।
মেঘলা- মন্দ হয় না। তবে আমি ভাবছিলাম গুজরাট যাবো। কাকুর আর বেশীদিন পোস্টিং নেই ওখানে। খুব সম্ভবত দিল্লী চলে যাবে।
উজান- তাই না কি? তাহলে তো একবার যেতেই হয়। এই উইকটা যাক। নেক্সট উইকে আমি কনফার্ম দিচ্ছি তোমাকে।
মেঘলা- ওকে মিস্টার মিত্তির। যা আজ্ঞা আপনার।

দু’জনে নিজেদের মধ্যে ব্যস্ত হয়ে পড়লো। সেই নোংরামো, সেই শারীরিক প্রেম। সেই কাকওল্ডিং মানসিকতা। ইদানীং আয়ানের সাথে উজানের চ্যাটিং এর মাত্রাও বেড়েছে বেশ। মাঝে মাঝে বেশ ভালোই ফিজিক্যাল কথাবার্তা হয়। আয়ানের বিশেষত্ব হলো ও সবসময় অফিস আওয়ারে টেক্সট করে। মন্দ লাগে না উজানের। কিন্তু উজানের খুব জানার ইচ্ছে সেদিন কেরালায় মেঘলা ঠিক কতটা এনজয় করেছিলো। উজান জানে মেঘলা এনজয় করেছে, কিন্তু কতটা? এটা জানতে খুব ইচ্ছে হয় উজানের। আর জিজ্ঞেস করবো না করবো না করেও একদিন নির্লজ্জের মতো জিজ্ঞেস করে ফেলে উজান আয়ানকে এই কথাটা।
উজান- সেদিন মেঘলা ঠিক কতটা এনজয় করেছিলো। তা জানতে খুব ইচ্ছে হয় আয়ান।
আয়ান- ওকে জিজ্ঞেস করো।
উজান- নাহহ। তুমি কোনো উপায় বের করে জেনে জানাও আমাকে।
আয়ান- তাহলে তো আমার ওকে বলতে হবে আমার আর সামিমের কথা। যে সিক্রেট আমি শুধু তোমাকে বলেছি।
উজান- দরকার পড়লে বলবে।
আয়ান- বেশ তবে। দুদিন সময় দাও।
উজান- দিলাম।


আয়ান সত্যিই কাজের মেয়ে। দুদিন বাদে উজানকে মেসেজ করলো।
আয়ান- খবর চলে এসেছে।
উজান- কি খবর? বলো বলো।
আয়ান- মেসেজে বলা যাবে না। ফোনেও না। মুখোমুখি বলতে হবে।
উজান- বলো না প্লিজ।
আয়ান- দুপুরে চলে এসো।
উজান- ওকে। ভেবে জানাবো।

সবে কাজ শুরু করেছে উজান অফিসে বসে। তার মধ্যেই আয়ানের এই আহবান। বড্ড দোটানায় পড়ে গেলো উজান। সে জানে আয়ানের কাছে গেলে কিছু না কিছু ঠিক হয়ে যাবে। আবার ওদিকে বউয়ের কীর্তি শোনার জন্যও ভেতরটা মোচড় দিয়ে দিয়ে উঠছে বারবার। ‘নাহহ! গিয়েই দেখা যাক।’ সিদ্ধান্তটা নিয়ে ফেললো উজান। আর সাথে সাথে জানিয়ে দিলো আয়ানকে।

একটা নাগাদ অফিস থেকে বেরিয়ে পড়লো উজান। সোজা আয়ানের দরজায় গিয়ে নক করলো।
আয়ান- আরে! আমি কিন্তু ভাবিনি তুমি আসবে!
উজান- এলাম। তুমি ডাকলে যখন।
আয়ান- তাই? আমি ডেকেছি বলে? না কি বউয়ের কীর্তি শুনবে বলে।
উজান- উমমমম। দুটোই বলা যায়।
আয়ান- আজ তো বেশ ঠান্ডা। কফি? না কি লাঞ্চ করবে?
উজান- উমমম কফি। লাঞ্চ অফিসে রেখেই এসেছি। বাড়ির খাবার খাই। নইলে ওগুলো নষ্ট হবে।
আয়ান- বেশ তবে৷ কফিই চলুক।

আয়ান কফি আনতে গেলো। ফিগার এদের সব বান্ধবীদের প্রায় একইরকম। আয়ানের লদকা পাছা দুলছে হাটার সাথে সাথে। প্যালাজোর ওপর দিয়েও বেশ বোঝা যাচ্ছে। ওপরে টপটাও বেশ টাইট ফিটিং। হাঁটলে থরথর করে কাঁপে মাইগুলো। ফর্সা শরীরে লাল টপ আর ক্রিম কালার প্যালাজোয় আয়ান যথেষ্ট আকর্ষণীয়া। মাইগুলো মেঘলার চেয়ে বড়। আয়ানের আচরণে অবশ্য ছেনালিপনার কোনো লক্ষণ দেখতে পাচ্ছে না উজান। একটু স্বস্তি। আয়ান যদি তাকে অ্যাপ্রোচ করে তাহলে উজান হয়তো নিজেকে কন্ট্রোল করতে পারবে না।

ভাবনার জাল ছিঁড়ে আয়ান দুটো কফি মাগ নিয়ে প্রবেশ করলো। উজান সোফায় বসে। আয়ান এসে ভীষণ ঘনিষ্ঠ হয়ে বসলো উজানের।
উজান- সামিম কখন ফেরে?
আয়ান (মুচকি হেসে)- তুমি যাওয়ার আগেই ফিরবে না। নিশ্চিত থাকো।
উজান- ওহহহ।
আয়ান- তোমার বউ একটা জিনিস বটে। বহু কষ্টে খবরটা বের করেছি।
উজান- আচ্ছা।
আয়ান- ওর খবরের জন্য নিজেকে অনেক নীচে নামাতে হয়েছে আমাকে উজান দা। অনেক নোংরা কথা বানিয়ে বলতে হয়েছে। তারপর ও বলেছে ওর কথা।
উজান- তার জন্য আমি কৃতজ্ঞ আয়ান।
আয়ান- শুধু কৃতজ্ঞতা? আমি তো তোমার কাছ থেকে একটা হাগ আশা করেছিলাম।
উজান- তুমি ভীষণ সেক্সি আয়ান। আমি আগেও বলেছি। তোমাকে হাগ করলে হয়তো কন্ট্রোল হারিয়ে ফেলবো আমি।
আয়ান- হারালেই বা। আমি তো কাউকে বলতে যাচ্ছি না।

আয়ান আরেকটু ঘনিষ্ঠ হয়ে বসলো উজানের।
উজান- বলো মেঘলা কি বলেছে?
আয়ান- বলবো। আগে হাগ করবে তারপর। নইলে তো আমি ফোনেই বলে দিতে পারতাম উজানদা।

উজান জানতো এই সমস্যা আসবে। আর তার জন্য সে সিদ্ধান্ত নিয়েই এসেছে। মেঘলার অনুভূতি জানতে সে ভীষণ উৎসুক। উজানকে চুপ করে বসে থাকতে দেখে আয়ান উজানকে দু’হাতে জড়িয়ে ধরলো। উজান বাধা দিলো না। আয়ানের নরম শরীর উজানকে চেপে ধরতে লাগলো। বাধতে লাগলো আষ্টেপৃষ্ঠে। উজান নিজেকে আটকালো না। আয়ানের শরীরটা দু’হাতে ধরলো উজান।
আয়ান- আহহহহহহহ উজানদা।
উজান- ভীষণ নরম তুমি আয়ান।
আয়ান- আর তুমি ভীষণ হট। প্রথমদিন থেকে এভাবে পেতে চেয়েছি তোমায়।
উজান- আগে বলোনি কেনো?
আয়ান- কতদিন ধরে বলছি আসতে। তুমিই তো সাহস পাও না।

আয়ান তার ৩৪ ইঞ্চি মাই ঠেসে ধরলো উজানের বুকে। লেলিয়ে দিলো শরীর। উজানও থেমে নেই। প্রথমে টপের ওপর থেকে ছানলেও আস্তে আস্তে টপ তুলে পেটে, পিঠে হাত বোলাতে শুরু করেছে উজান। শিউরে শিউরে উঠছে দুজনে। উজান আয়ানের গলায়, ঘাড়ে আদরের ছাপ এঁকে দিতে লাগলো। আয়ান শীৎকারে শীৎকারে ঘর ভরিয়ে তুলছে।
আয়ান- শুনবে না উজান দা মেঘলার কথা?
উজান- শুনবো। বলো।
আয়ান- তোমার বউ একটা মাল জানো তো।
উজান- জানি।
আয়ান- কিচ্ছু জানো না উজান দা। সেদিন রাতে তুমি তো তোমার রুমেই ছিলে ও অন্য রুমে গিয়েছিলো। তাই তুমি জানো না ও কিরকম মাল।
উজান- কিরকম?
আয়ান- ও সারারাতে দুটো ছেলে খেয়েছে।
উজান- হোয়াট?
আয়ান- হ্যাঁ। প্রথমে সেই ছেলেটি যাকে তুমি দেখেছো। পরে ও তো ছিলোই সাথে আরেকজনকে ডেকেছে।
উজান- ও মাই গড।
আয়ান- ইয়েস উজান দা। তবে তার জন্য দায়ী তুমি।
উজান- আমি?
আয়ান- ইয়েস। তোমার এটা না কি ভীষণ বড় আর মোটা। এটা দিয়ে করতে করতে এমন অভ্যেস হয়েছে যে মেঘলার ওদের ছোটো যন্ত্র দিয়ে পোষায় নি। তাই দুজন ডেকেছে।
উজান- তারপর?
আয়ান- তারপর দুজন একসাথে করে করে মেঘলাকে ঠান্ডা করেছে।
উজান- ইসসসসসসসস।
আয়ান- আমি ধরে দেখি?
উজান- ধরো আয়ান।

আয়ান প্যান্টের ওপর থেকে উজানের বাড়া কচলাতে শুরু করলো। বউ দু’জন ছেলেকে দিয়ে চুদিয়েছে শুনে উজান ততক্ষণে ভীতি উত্তপ্ত। আয়ান উজানের বেল্ট খুলে, প্যান্টের হুক খুলে, চেন খুলে, জাঙ্গিয়া সরিয়ে ফেলেছে। আর সরাতেই উজানের ৮ ইঞ্চি লম্বা, হোৎকা মোটা ধোন মাথা তুলে দাঁড়ালো। শিরা উপশিরা গুলো পর্যন্ত ফুলে আছে। আয়ান হতভম্ব হয়ে গিয়েছে পুরো।
উজান- কি হলো?
আয়ান- এটা বাড়া? না বাঁশ?
উজান- যা ভাববে।

উজান তখন হিংস্র বাঘ। আয়ানের হাত টেনে লাগিয়ে দিলো বাড়ায়। আয়ান তার নরম হাতে উজানের গরম বাড়া ধরে মালিশ করতে শুরু করলো। উজান আয়েসে চোখ বন্ধ করে ফেললো। সত্যিই নিষিদ্ধতায় অদ্ভুত সুখ। উজান হাত বাড়িয়ে লদকা পাছা ধরলো আয়ানের। খামচে ধরলো। আয়ান একটা চাপা শীৎকার দিয়ে উঠলো। পাতলা প্যালাজোর ভেতর প্যান্টির লাইনিং বোঝা যাচ্ছে। উজান পাছা চটকাতে শুরু করেছে। টপ তুলে ফেলেছে অনেকটা। আর পারছে না উজান। আয়ানকে ল্যাংটা করতে চায় সে। দু’হাতে টপ টেনে ধরলো। আয়ান হাত তুলে টপ খুলতে সাহায্য করলো। ভেতরে কালো ব্রা। উদ্ধত মাই। উজান দু’হাতে দুই মাই খামচে ধরলো।
আয়ান- মেঘলা বলছিলো তুমি না কি পশুর মতো টেপো।
উজান- জানিনা। তবে টিপতে ভালো লাগে।
আয়ান- আমার কিন্তু মেঘলার চেয়ে বড়।
উজান- তাই তো আর না কচলে থাকতে পারলাম না আয়ান।
আয়ান- জানো উজান দা মেঘলার কথা শুনে শিউরে শিউরে উঠছিলাম। কিভাবে দুটো ছেলে ওর দুই মাই চটকাচ্ছিলো। আহহহহহ। দফারফা করে দিয়েছে একেবারে।
উজান- আহহহহহ। শুধু চটকেছে? কামড়ায় নি?
আয়ান- কামড়েছে গো। দাগ বসিয়ে দিয়েছে। তুমি দেখো নি?
উজান- দেখেছি।
আয়ান- বউয়ের অন্যের হাতে টেপা খাওয়ার গল্প শুনে তুমি তো ভীষণ হিংস্র হয়ে উঠছো উজান দা।
উজান- জানি না যাও। আমায় তোমার গুলো খেতে দাও।

উজান ব্রা খুলে মুখ লাগিয়ে চাটতে, কামড়াতে শুরু করে দিলো আয়ানের নধর বুক। আয়ান সুখে উত্তাল হয়ে উঠলো।
আয়ান- আহহহহ উজান দা। কি করছো গো। এত্তো সুখ। তোমার বউ একসাথে ৪-৫ টা ছেলেও সামলে দেবে গো উজান দা। আহহহ আহহহহ আহহহহ। তুমি জানো মেঘলা একটা মাল।

আয়ানের উত্তেজক কথাবার্তা উজানের হিংস্রতা ক্রমেই বাড়াতে লাগলো। উজান আয়ানের মাইগুলো দুমড়ে মুচড়ে, টিপে, কামড়ে একাকার করে দিলো। আয়ান তখন কাটা মুরগী। উজানের সাহায্যে প্যালাজো খুলে ফেলেছে সে। ক্রিম কালারের প্যান্টিটাও ভিজে জবজবে হয়ে গিয়েছে বলে খুলে ফেলতে হলো। উজানের শার্টটা খোলার পরে আর দুজনের শরীরে কোনো সূতো নেই। উজান আয়ানকে পাঁজাকোলা করে বেডরুমে নিয়ে চললো। চোখের সামনে জ্বলজ্বল করছে আয়ানের ফোলা, ভেজা, গোলাপি রঙের চকচকে যোনিপথ।
Like Reply
#16
বিয়ের পর পর্ব – ০৮

বেডরুম বেশ গোছানো আয়ানের। ঢাউস বিছানা। সাদা চাদরে আবৃত। অনেকটা হোটেলের রুমের মতো। যদিও উজানের এখন ওসবের দিকে মন নেই। সে আয়ানকে লেহনে ব্যস্ত। আয়ানকে বিছানায় শুইয়ে দিয়ে উজান এবার পা থেকে মাথা পর্যন্ত চাটতে শুরু করলো। আয়ান এতো আদর কল্পনাও করেনি। সুখে ছটফট করতে লাগলো সে। কখনও উজানের মাথা চেপে ধরছে। কখনও উজানকে চেপে ধরছে। কখনও উজানের বাড়া খামচে ধরছে। আয়ান দিশেহারা। উজান কিন্তু ভাবলেশহীন ভাবে খেয়ে চলেছে আয়ানের পা, থাই, পিঠ, নাভি, মাই, গলা, পেট, ঘাড় সবখানে চুম্বন এঁকে দিচ্ছে। আয়ান জাস্ট পাগল। জাস্ট পাগল। আর পাগল হলেই মানুষের হিংস্রতা বাড়ে। আয়ান তেড়ে উঠলো। দু’হাতে উজানকে চেপে ধরে উজানের মুখে ঢুকিয়ে দিলো মাই। একবার ডান একবার বাম। সমানে খাইয়ে চলেছে আয়ান। ভেজা গুদের মুখে তখন গুঁতো মারছে উজানের আখাম্বা বাঁশ। আয়ান মাই খাওয়াতে খাওয়াতে গুদ ঘষছে উজানের বাড়ায়।
আয়ান- আহহহহ উজান দা। তুমি হীরের টুকরো গো। কি একটা যন্ত্র তোমার।
উজান- মেঘলা এটাকে বাড়া বলে।
আয়ান- শুধু মেঘলা না। আমিও বলবো। আহহহহহ কি একখানা বাড়া গো তোমার উজান দা।
উজান- এই বাড়া আজ তোমার গুদে ঢুকবে আয়ান।
আয়ান- আহহহহহ। ঢোকাতেই তো চাই। যেদিন প্রথম শুনেছিলাম তোমার সাইজ। সেদিন থেকে নিতে চেয়েছি আমি তোমাকে।
উজান- আজ তোমার স্বপ্নপূরণ করবো আমি।
আয়ান- করো উজান দা। এমন নেশা ধরিয়ে দাও যে আমার যাতে তোমার প্রয়োজন মেটাতে দুটো না, চারটে সামিমের দরকার পড়ে।
উজান- তা জানি না। তবে আজ তোমায় সুখে ভাসিয়ে দেবো আমি।
আয়ান- আহহহহ উজান দা। কথাতেই তো সব ভিজিয়ে দিচ্ছো গো।

উজান এবার আয়ানকে পজিশন নিতে ইশারা করলো। আয়ান ভীষণ চোদনখোর। তাই শুরু থেকেই অল আউটে যাবার সিদ্ধান্ত নিলো। মাই খাওয়াতে খাওয়াতে গুদ তুলে ধরলো আয়ান। উজান আয়ানের ইচ্ছে বুঝে বাড়ার মুখে থুতু লাগিয়ে সোজা করে ধরতেই আয়ান আস্তে আস্তে শরীর ছাড়তে শুরু করলো। আয়ানের ৩৬ ইঞ্চি পাছার ভারী শরীর যত নামতে লাগলো তত আয়ান গিলে খেতে লাগলো উজানের বাড়া। কিন্তু ওই যে। বিশাল আকার। আয়ানের ভেতরেও পুরোটা একবারে ঢুকলো না। আয়ান উঠে আরেকটা চরম গাদন দিতেই গুদ চিড়ে ঢুকে গেলো পুরো ধোন। আয়ান সুখে চিৎকার করে উঠলো। ভাগ্যিস দরজা জানালা বন্ধ। আয়ানকে আর আটকাতে পারলো না উজান। ঠাপের পর ঠাপ। আয়ান শুধু উঠছে আর বসছে। উঠছে আর বসছে। কল দেওয়া মেসিনের মতো ওঠা নামা করছে আয়ান। ভারী মাইগুলোও দুলছে তাল মিলিয়ে। উজান দু’হাতে আয়ানের কোমর আর পাছার মাঝে ধরে সাহায্য করছে আয়ানকে।
আয়ান- আহহহ আহহহ উজান দা। ইসসস ইসসসস ইসসসস উজান। কি সুখ। কি বাড়া তোমার। আহহহহ আহহহহ। মেঘলা ভীষণ লাকি গো। আহহহ আহহহ আহহহহহ আহহহহহ। সব ছুলে যাচ্ছে গো।
উজান- আজ থেকে তুমিও লাকি আয়ান। তুমিও এই সুখ পাবে। তোমার গুদে আমার বাড়া গলে গলে যাচ্ছে গো।
আয়ান- আহহ উজান দা। তোমাকে সুখী রাখতেই হবে আমার। তোমাকে ছাড়া আজ থেকে আর পোষাবে না গো।


আয়ান প্রায় মিনিট পনেরো ওভাবেই ঠাপিয়ে জল ছেড়ে শান্ত হলো। আয়ানের গরম রস যেন আগুনের হল্কা। উজান কোনোমতে নিজেকে কন্ট্রোল করলো। উজান এবার আয়ানের দুই পা কাঁধে তুলে নিয়ে আয়ানের কোমরের নীচে একটা বালিশ দিয়ে দিলো। আয়ানের বুঝতে বাকী রইলো না যে উজান তার এবার দফারফা করে ছাড়বে। আর যেমন ভাবা তেমন কাজ। উজান পজিশন নিয়েই রাম ঠাপ শুরু করলো। ঠাপের পর ঠাপ। আয়ানের সারা শরীর কাঁপছে। উজান গদাম গদাম করে গুদ ধুনে চলেছে নিরন্তর। প্রতিটা ঠাপে যেন উজান আরও ভেতরে ঢুকতে চায় উজানের। জরায়ুর একদম ভেতরের পয়েন্টে টাচ করেও শান্ত হচ্ছে না উজান।
আয়ান- আহহ আহহ আহহহ আহহহ আহহহ। আজ বুঝতে পারছি মেঘলার কোনো দোষ নেই। আমার চারটা সামিম লাগবে এরকম সুখ পেতে গো উজান দা। নেক্সট টাইম আমি কেরালা গেলে চারটে ছেলে নেবো গো।
উজান- চারটে সামিমের বা ছেলের কি দরকার। তুমি রাতে আমার রুমে এসে পড়বে।
আয়ান- আর মেঘলা?
উজান- ওকে সামিমের ঘরে পাঠিয়ে দেবো।
আয়ান- আহহহহহহ অসভ্য পশু তুমি একটা। সামিম কি আর একা মেঘলার মতো মাগীকে সামলাতে পারবে?
উজান- তোমাকে সামলাতে পারলে মেঘলাকেও পারবে। তুমিও তো কম মাগী নও আয়ান।
আয়ান- আহহ আহহ আহহহ কি বললে উজান দা আমি মাগী? হ্যাঁ আমি তোমার মাগী উজান দা। প্লীজ ওদের মতো করে চোদো আমাকে। কোনো দয়া দেখিয়ো না গো।

উজান আর আয়ান নিষিদ্ধ থেকে আরও নিষিদ্ধতর জগতে প্রবেশ করতে শুরু করলো। দুজনেই যে নিজেদের পার্টনারকে নোংরা করতে পছন্দ করে এটা বুঝে যাবার পর উজান আর আয়ান মেঘলা আর সামিমকে নিয়ে ভীষণ নোংরা নোংরা কথা বানিয়ে বলতে বলতে নিজেদের আরও উত্তপ্ত করে সুখের সপ্তমে পৌঁছে যেতে লাগলো। ওই পজিশন থেকে ডগি। ডগি থেকে আবার কাউগার্ল। কাউগার্ল থেকে মিশনারী। মিশনারী থেকে স্ট্যান্ডিং। প্রায় এক ঘন্টার তীব্র চোদনসুখে বাদ গেলো না কিছুই। আয়ান যেমন উজানকে নিংড়ে নিলো। তেমনি উজানও আয়ানের সারা শরীর তছনছ করে দিয়েছে। দু’জনে উঠে যে হাটবে। সে শক্তিটাও যেন আর নেই। গোটা বিছানা উজান আর আয়ানের কামরসে ভিজে জবজবে হয়ে আছে। আর দু’জনে তার উপরে শুয়েই একে ওপরের রসাস্বাদনে ব্যস্ত। অফিস থেকে একটা ফোন না আসলে হয়তো এই রতিক্রিয়া আরও দীর্ঘ হতো। কিন্তু কর্তব্যের খাতিরে বেরোতে হলো উজানকে। আয়ান নিজ হাতে উজানকে মুছিয়ে দিয়ে রেডি করে দিলো। যাতে অফিসে কেউ টের না পায়। উজানকে বিদায় দেবার সময়েও আয়ান উলঙ্গ। দরজার কাছে দাঁড়িয়ে উজান আরেকবার আচ্ছামতো আয়ানকে চটকে বেরিয়ে পড়লো ঘর থেকে। বেশ ক্লান্ত লাগছে উজানের।

উজান অফিস থেকে ফিরে প্রতিদিনের মতো স্নানে গেলো। বাইরে এসে চা জলখাবার নিয়ে বসলো। মেঘলার দিকে আড়চোখে দু-এক বার তাকালো যে মেঘলা কিছু টের পাচ্ছে কি না। মেঘলার ভাবলেশহীন মুখভঙ্গী উজানকে সন্তুষ্ট করলো। রাতে যথারীতি মেঘলার সাথে দৈনন্দিন নোংরামো। কিন্তু আজ উজান যেন একটু বেশী নোংরামো করলো মেঘলার সাথে। মেঘলার ওসবে আপত্তি নেই।

আয়ানের সাথে সেদিন দুপুরে খেলার পর থেকে উজান আর আয়ান দুজনেরই যেন সাহস বেড়ে গেলো। সপ্তাহে অন্তত একদিন উজান আর আয়ান ঘনিষ্ঠ হতে শুরু করলো। আর সে ঘনিষ্ঠতা ভীষণ হিংস্র। একে ওপরকে ছিবড়ে বানিয়ে দেয় দু’জনে। কেউ পিছিয়ে থাকে না। আয়ান হয়তো মেঘলার মতো সুন্দরী নয়, তবে বিছানায় একদম কম যায় না। উজানের জীবনটা এক ধাক্কায় পালটে দিয়েছে আয়ান।

আগেই বলেছি উজান বড় পোস্টে চাকরি করে। প্রভাবশালী সে যথেষ্টই। আরোহী এই সুযোগটা হাতছাড়া করতে চাইলো না। মেঘলাই কথাটা প্রথম পেড়েছিলো উজানের কাছে।
মেঘলা- শোনো না। বলছি কি আরোহীর একটা হিল্লে করে দাও না।
উজান- কি হিল্লে করবো? বয়ফ্রেন্ড জোগাড় করে দেবো?
মেঘলা- ধ্যাত। সব কিছুতে ইয়ার্কি। শুনলাম তোমাদের সব অফিস গুলোতেই না কি কন্ট্র‍্যাকচুয়াল লোক নেবে। তা আরোহীকেও ঢুকিয়ে দাও না।
উজান- তারপর ওখানে গিয়ে ওসব শুরু করুক।
মেঘলা- ধ্যাৎ। আমি কথা বলেছি ওর সাথে। ও কিচ্ছু করবে না। বয়স হচ্ছে না। এখন আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।

মেঘলার এই জিনিসটা ভালো লাগে উজানের। সবার জন্য ভাবে।
উজান- ঠিক আছে। অ্যাপ্লাই করতে বলো। পড়াশোনাও করতে হবে।
মেঘলা- ও শুরু করেছে।
উজান- গুড। এবার আমি একটু পড়াশোনা করি?
মেঘলা- করো। এই তো খোলা বই তোমার।
মেঘলা আঁচল সরিয়ে দিলো………

যদিও উজানকে কিছু করতে হয়নি। আরোহী নিজের যোগ্যতাতেই সিলেক্টেড হলো। ডাটা এন্ট্রি অপারেটর। উজানের সাথে একই ফ্লোরে। এবার উজান ফাঁপড়ে পড়লো। আগে হুটহাট বেরিয়ে যেতো। টিফিন আওয়ার একটু বেশী সময় ধরে নিয়ে সেই সময়টা আয়ানকে খেয়ে আসতো। এখন আর সম্ভব হয় না। আরোহী বসে একদম শুরুতে। যেতে আসতে উজানকে দেখে হাসে। কথা বলে। টিফিন আওয়ারে ভালো খাবার আনলে উজানকে দেয়। এমনিতেই আরোহীর ব্যবহার ভালো। তার ওপর আকর্ষণীয় চেহারা। কাজকর্মে পটু। আরোহী কিছুদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠলো অফিসে। আরোহী অবশ্য তার জন্য উজানকে ধন্যবাদ দেয়। উজানের স্ত্রী এর বান্ধবী বলে সহজে কেউ আরোহীকে কুপ্রস্তাব দিতেও সাহস পায় না। মেঘলা স্বামীর বীরত্বে খুশী।

কিন্তু ভাগ্য। উজানের ভাগ্য। সে সুপ্রসন্ন কি কুপ্রসন্ন তা বলা মুশকিল। কথায় আছে কাদা কখনও ধুলে যায় না, আর স্বভাব কখনও না মরা অবধি যায় না। উজান আরোহীকে গাইড করে। প্রথম প্রথম সেটা গাইড হিসেবে নিলেও আস্তে আরোহী সেটাকে অন্যভাবে নিতে শুরু করলো। তার তিন চারটে ছেলে পোষা অভ্যেস ছিলো, স্বভাব ছিলো। তা তো ভুলে গেলে চলবে না। আস্তে আস্তে উজানকে ভালো লাগতে শুরু করলো আরোহীর। উজানও আরোহীকে স্নেহ করতো, গাইড করতো, কারণ আরোহীর স্বভাব যেমনই হোক, কাজকর্ম ভীষণ ভালো। আর উজানের কর্মঠ মানুষ পছন্দ। আর তাছাড়া মেঘলারা সবাই আরোহীকে একটু অন্য চোখেই দেখে। যদিও তলে তলে সবাই আরোহীর মতোই অসভ্য। তাই উজান আরোহীকে পছন্দ করে, কারণ আরোহী খুল্লাম খুল্লা। যা করে, তা বান্ধবীদের বলে করে।

ওদিকে আরোহীর আরেকটা ইস্যু আছে। ওদের পাঁচ বান্ধবীর একটা হোয়াটসঅ্যাপ গ্রুপ আছে। যাতে সমস্তরকম আলোচনা হয়। নোংরা আলোচনাই বেশী। সেই গ্রুপে অনেক নোংরা জিনিস শেয়ার হয়। বিয়ের পর মেঘলা এক রাতে উজানের গরম বাড়ার ছবি শেয়ার করেছিলো। সেদিন সবাই গ্রুপে হা হয়ে গিয়েছিল। এমন নয় যে গ্রুপ আগে এসব কিছু দেখেনি৷ রনিতের টা দেখেছে, সামিম দার টা দেখেছে, আরোহীর বয়ফ্রেন্ড দের দেখেছে, মন্দিরার বয়ফ্রেন্ড এর দেখেছে। কিন্তু উজানের টা জাস্ট সেরা। আর আরোহী ১০০ শতাংশ সিওর যে শুধু সে না, সবাই সেদিন ঢোক গিলেছিলো। এতদিন আরোহী সুযোগ পায়নি। কিন্তু এখন উজান তার ভীষণ কাছে। মেঘলার কাছে শুনেছে উজান দা ভীষণ লাজুক। সে নিজেও জানে। বিয়ের রাতে কিভাবে ফাইন টা করলো সে। হাসি পেলো আরোহীর। এখন যদিও মেঘলা উজান দাকে একদম পাল্টে দিয়েছে। মেঘলার কাছে যেদিন শুনেছে উজান এখন ভীষণ চোদনবাজ হয়েছে সেদিন থেকে আরোহীর ভেতরের কামদেবী জাগতে শুরু করেছে। না এবার একটা হিল্লে করতেই হবে। বহুদিন লম্বা মাংসের স্বাদ নেয় না আরোহী।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#17
বিয়ের পর – পর্ব – ০৯

প্রতিশ্রুতি দিয়েও মেঘলাকে গুজরাটে নিয়ে যেতে পারলো না বলে ইদানীং মেঘলা বেশ চটে আছে উজানের ওপর। কিন্তু উজানই বা কি করবে? ভেবেছিলো ইলেকশন আর কিছুদিন পর অ্যানাউন্স হবে। হঠাৎ অ্যানাউন্স হওয়ায় এখন তো দম ফেলার সময় নেই। মেঘলাকে এই সত্যি কিছুতেই বোঝাতে পারছে না উজান। অথবা মেঘলা বুঝতে চাইছে না। দু তিন দিন তো ছুঁতেই দিলো না মেঘলা উজানকে। অগত্যা উজান মেনেও নিয়েছে। আর কাজের এতো চাপ যে বাড়ি ফিরলেই একমাত্র সেক্সের কথা মনে পড়ে। পাক্কা দুমাসের কঠোর পরিশ্রমের পর ইলেকশন সমাপ্ত হলো। এই দু-মাসে অনেকদিন উজান বাড়ি ফিরতে পারেনি। রাত তখন আনুমানিক ৩ টা হবে। কাজ প্রায় শেষ। উজান নিজের অফিস খুলিয়ে নিয়ে ঝিমোচ্ছিলো। হঠাৎ কারো ঝাঁকুনিতে চমকে উঠলো। সামনে আরোহী।
উজান- ওহহ তুমি। ভয় পেয়ে গিয়েছিলাম।
আরোহী- আমি তোমার অফিসে আলো দেখে বুঝলাম তুমি আজও বাড়ি ফিরবে না।
উজান- এখনও কাজ কমপ্লিট হয়নি আরোহী। কি করে ফিরি। তুমি যাবে না?
আরোহী- আজ আর মনে হয় না কেউ যাবে। অনেকেই বিছানা করে ঘুমিয়েছে দেখলাম।
উজান- তুমিও শুয়ে পড়ো। আমার ওই পার্টিশনটার পেছনে।
আরোহী- আর তুমি জেগে থাকবে।
উজান- আমি এখানেই ঘুমিয়ে যাবো। যাও শুয়ে পড়ো।
আরোহী- তা হচ্ছে না। ঘুমালে দু’জনে। না ঘুমালে কেউ না।
উজান- যাহ! এ আবার কি কথা?
আরোহী- ঠিক কথা।
উজান- চলো তাহলে আড্ডা দেওয়া যাক। তোমার সাথে কোনোদিন সেভাবে গল্প হয়নি।
আরোহী- তা কার সাথে সেরকম গল্প হয়েছে শুনি?
উজান- উমমম। আয়ান। ওর সাথে প্রায়ই কথা হয়।
আরোহী- সেটাই স্বাভাবিক। আয়ান আর তোমার বউ হলো বেস্ট ফ্রেন্ড।
উজান- হ্যাঁ। তা জানি।
আরোহী- আমাকে ওরা পছন্দ করে আবার করেও না।
উজান- কেনো কেনো?
আরোহী- আমি ঠোঁট কাঁটা স্বভাবের। তাই।
উজান- আমি কিছু শুনেছি তোমার সম্পর্কে। বয়ফ্রেন্ড রিলেটেড।
আরোহী- মেঘলা বলেছে?
উজান- আয়ানও বলেছে।
আরোহী- ঠিকই শুনেছো। দেখো উজান দা, আমি সেটাকে ক্রাইম মনে করি না। কারণ আমি যা করি বলে করি। লুকিয়ে করি না।
উজান- বাকী রা লুকিয়ে করে?
আরোহী- আলবাত করে।

উজান এবার একটু সামলে গেলো। মেঘলাকে লুকিয়ে সে যে আয়ানকে খায় লুটেপুটে সেটা আবার আরোহী জেনে যায় নি তো? পরক্ষণেই আবার উজানের মাথায় অন্য চিন্তা এলো। লুকিয়ে করে মানে? তার মানে কি মেঘলাও? মেঘলা কাউকে লুকিয়ে চুদছে। ভাবতেই উজানের ভেতরটা মোচড় দিয়ে উঠলো।
আরোহী- কি হলো উজানদা? কি ভাবছো?
উজান- না। না। কিছু না। বলো। তা গ্রুপে তোমার কার সাথে বেশী বন্ধুত্ব?
আরোহী- মন্দিরা।
উজান- ওর তো বয়ফ্রেন্ড আছে।
আরোহী- হ্যাঁ। স্টেডি বয়ফ্রেন্ড। আমাদের মধ্যে সবচেয়ে ভদ্র বলতে পারো মন্দিরা।
উজান- হ্যাঁ। ওর সম্পর্কে কিছু শোনা যায় না।
আরোহী- ও কারো সাতে পাঁচে নেই।
উজান- বাহহহ।


উজান আরোহী আকাশ পাতাল গল্প করতে লাগলো। যদিও উজানের মন পড়ে রয়েছে একটা কথায়, ‘লুকিয়ে করে’।
উজান- একটা কথা বলবো আরোহী?
আরোহী- বলো না উজান দা। (এতক্ষণে আরোহীর গলায় প্রশ্রয়ের সুর)
উজান- তুমি যে বললে লুকিয়ে সবাই করে। সেটা কি মেঘলাও?
আরোহী- কি বলি উজান দা। ছাড়ো ওসব কথা। শুধু একটা কথা মাথায় রেখো তুমি বিশাল বড় কন্সপিরেসির স্বীকার। সামনে অনেক কিছু ঘটছে যা তুমি যা ভাবছো, তা নয়, অন্যকিছু।
উজান- এবার তো আমায় জানতেই হবে।
আরোহী- ছাড়ো উজান দা। অন্য কিছু বলো।
উজান- আমি শুধু এটাই জানতে চাই।
আরোহী- আমি বলবো না।
উজান- তোমাকে বলতেই হবে। তুমি না ঠোঁট কাঁটা?
আরোহী- তবুও।

উজান জানে পুরুষ মানুষে আরোহীর দুর্বলতা। তার ওপর এই ভোর রাতে দুজনে একা জেগে। উজানেরই ইচ্ছে বুঝে আরোহীকে গিলতে। আরোহী তো সেখানে বুভুক্ষু বাঘিনী। উজান আরোহীর হাত চেপে ধরলো, “প্লীজ আরোহী বলো”।
আরোহী- তুমি তোমার বউয়ের কেচ্ছা শুনতে চাও। সহ্য করতে পারবে?
উজান- পারবো।
আরোহী- বিনিময়ে আমি কি পাবো? (আরোহীর নজর উজানের হাতে)
উজান- যা চাও।
আরোহী- সত্যিই? (চোখ চকচক করে উঠলো আরোহীর)
উজান- সত্যিই। চাইলে এখনই পার্টিশনের ওপারে যেতে পারি।
আরোহী- আরে! সমঝদার কে লিয়ে ইশারা হি কাফি হ্যায়। চলো। সব বলবো।

দুজনে পার্টিশনের ওপারে চলে গেলো। বিছানা পাতা আছে। দুজনে বসলো।
আরোহী- সব শুনবে?
উজান- সব।
আরোহী- তোমার বউ আর আয়াতে বন্ধুত্বটাই একটা ফ্রড।
উজান- কিভাবে?
আরোহী- দু’জনে শরীর ছাড়া কিচ্ছু বোঝে না। আর দোষ দেয় আমি ৩-৪ টে বয়ফ্রেন্ড পুষি। তুমি যখন মেঘলাকে বিয়ে করেছিলে তখন মেঘলা ভার্জিন ছিলো না।
উজান- কিন্তু প্রথমবার রক্ত বেরিয়েছিলো তো।
আরোহী- ওটা তোমার রক্ত ছিলো।
উজান- তাহলে মেঘলা?
আরোহী- ট্রেনিং পিরিয়ডে প্রথম মেঘলা আর আয়ান একসাথে সেক্স করে। নাম ভুলে গিয়েছি। তারপর ট্রেনিং শেষে সামিমের সাথে প্রেম। সামিম আরেকটা লম্পট। আয়ানের সাথে প্রেম করতো। ওকে তো লাগাতোই। মেঘলাকেও লাগাতো।
উজান- কি?
আরোহী- আয়ান, সামিম আর মেঘলা থ্রিসাম করতো একসাথে।
উজান- কি বলছো?
আরোহী- শুনবে আরও?
উজান- বলো। কিন্তু তুমি এসব কি করে জানো?
আরোহী- আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ টা খুলে দেখেছো কোনোদিন?
উজান- না। ও তো তোমাদের মেয়েদের গ্রুপ। তাই ঢুকিনা।
আরোহী- ঢুকলে সবই জানতে পারতে।

উজান হাত বাড়িয়ে আরোহীকে টানলো। আরোহীর ভরাট শরীর। টপ আর লং স্কার্ট পরে আছে। বেশ শেপ বোঝা যায়। আয়ানের চেয়েও বড়। ৩৬ তো হবেই। পাছা ওদের মতোই। আরোহী শরীর এলিয়ে দিলো। উজান আরোহীর গলায়, ঘাড়ে মুখ ঘষতে শুরু করেছে।
আরোহী- আমি কবে থেকে তোমায় চেয়েছি জানো?
উজান- কবে থেকে?
আরোহী- বিয়ের পর একদিন মেঘলা তোমার ওটার ছবি পাঠিয়েছিলো গ্রুপে।
উজান- হোয়াট?
আরোহী- সেদিন সবাই মনে মনে তোমাকে চেয়েছিলো। আর আমরা আমাদের পার্টনারের ছবি গ্রুপে শেয়ার করি।
উজান- যাচ্ছেতাই গ্রুপ তো।
আরোহী- ইয়েস। আমরা সবাই ভীষণ নোংরা উজান দা। তুমি ফেসে গিয়েছো আমাদের মধ্যে।
উজান- তুমি মেঘলার কেচ্ছা বলো।
আরোহী- ওহ হ্যাঁ। বিয়ের আগে তো করতোই। বিয়ের পর ওদের সেক্সের মাত্রা বেড়ে যায় অনেকটাই। আয়ানের ফ্ল্যাটে। মেঘলা আসতো। কোনোদিন থ্রীসাম। কোনোদিন শুধু সামিম আর মেঘলা। আমিও গিয়েছি দু-তিনবার। সামিম দার পারফরম্যান্স খারাপ না।

উজান আরোহীর ৩৬ ইঞ্চি মাই দু’হাতে নিয়ে কচলাতে শুরু করলো।
আরোহী- মেঘলা আর আয়ানের সব প্ল্যানিং। তোমার বিয়ের পর। সৃজার বিয়ের দিন। মনে আছে? তুমি আয়ানকে নিয়ে এসেছিলে? সেটাও প্ল্যানিং। আয়ানের সাথে তোমার ঘনিষ্ঠতা বাড়ানোর জন্য। রাতে তুমি ফিরেছিলে। আমরা থেকে গিয়েছিলাম। মনে আছে?
উজান- ভীষণ মনে আছে।
আরোহী- সামিম দা কিন্তু থেকে গিয়েছিলো। বিয়ের পর আর মেঘলা ঠিকঠাক বেরোতে পারতো না বলে ওই প্ল্যানিং। তোমার বিয়ে করা বউকে সামিমদা ছাদে উঠে তছনছ করেছিলো। আর আয়ান তোমার সাথে চ্যাট করছিলো পাশে বসে।

উজান আর নিজেকে আটকাতে পারলো না। আরোহীর পোশাক খুলতে শুরু করলো। আরোহী বাধা দিলো না। টপটা সরিয়ে দিলো উজান। কালো ব্রা তে ঢাকা আরোহীর ৩৬ ইঞ্চি ভরাট মাই। যেন দাক্ষিণাত্যের মালভূমি। আরোহী নিস্পেষিত হচ্ছে উজানের হাতে। ভীষণ সুন্দর টেপে উজান।
উজান- আরও আরও বলো।
আরোহী- শুনবে বউয়ের নোংরামি?
উজান- সব শুনবো।
আরোহী- তুমি তার মানে কাকওল্ড? ঠিকই আলোচনা হয়েছে গ্রুপে।
উজান- কে করেছে?
আরোহী- তোমার বউ আর তোমার প্রেমিকা, আয়ান।
উজান- সেটাও জানো?
আরোহী- সব জানি। প্রথম যেদিন তুমি আয়ানকে ওর ফ্ল্যাটে তছনছ করেছিলে সেদিন থেকেই জানি। যেহেতু আয়ান মেঘলাকে অ্যালাও করেছে সামিমের সাথে করতে। তাই মেঘলা আর আয়ান মিলে তোমাকে প্রভোক করে করে তোমাকে আয়ানের বিছানায় তুলেছে। অস্বীকার করবো না, আমিও ওই পথেই তোমাকে আজ পাশে পেয়েছি।
উজান- কিন্তু তুমি সত্যি বললে। তাই তোমার স্থান ওদের ওপরে। আর আমাদের কেরালা ট্যুরের ব্যাপারে কিছু জানো?
আরোহী- হ্যাঁ। তবে পার্থক্য একটাই। আগে তোমরা যাওনি। আগে গিয়েছে আয়ান আর সামিম। ওদের কাছে শুনেই মেঘলা প্ল্যান করেছে।
উজান- তুমি আমার চোখ খুলে দিলে আরোহী।
আরোহী- এখন তুমি আমাকে খুলে দাও। জানো তো সৃজার বিয়ের রাতে সামিম দা মেঘলাকে শাড়ি পরা অবস্থায় করেছিলো। ছাদে।
উজান- পুরোটা দেখেছো?
আরোহী- প্রায় পুরোটা। কারণ রনিত আর সৃজা ওয়েট করতে পারছিলো না। তাই আমরা ছাদে উঠে গিয়েছিলাম। তোমার বউ এর যা ছেনালিপনা।
উজান- কিরকম?
আরোহী- সামিমদাকে ওকে ঠাপাচ্ছে, আর ও বলছে প্লীজ সামিম দা, আমাকে নষ্ট কোরো না। আমার স্বামী আছে।
উজান- তবে রে।

উজান আরোহীর বুকে হামলে পড়লো। আরোহী এটাই চাইছিলো। উজানের মাথা চেপে ধরলো বুকে। উজান হিংস্র বাঘের মতো খুবলে খুবলে খেতে শুরু করলো আরোহীকে। অর্ধনগ্ন আরোহীর কালো ব্রা ভেদ করে উজানের কামনার লেলিহান শিখা প্রবেশ করতে লাগলো আরোহীর ভেতরে।
Like Reply
#18
Good collection.
Repped you.
Please continue.
Like Reply
#19
continue
[+] 1 user Likes masud93's post
Like Reply
#20
বিয়ের পর – পর্ব – ১০

ইলেকশনের রাতে সব কাজ প্রায় মিটে যাবার পর ভোররাতে উজান আর আরোহী উজানের অফিসে পার্টিশন ওয়ালের পেছনে তৈরী করা মেকশিফট বিছানায় ক্রমাগত ঘনিষ্ঠ হচ্ছে। আরোহীর মুখ অনর্গল বেরোচ্ছে তাদের গ্রুপের কেচ্ছা কাহিনী, যার মধ্যে উজানের বউ মেঘলার কেচ্ছাও রয়েছে। কাকওল্ড মানসিকতার উজান বউয়ের কেচ্ছা শুনতে শুনতে যখন ভীষণ উত্তপ্ত। সেই উত্তাপ ঠান্ডা করার দায়িত্ব তখন গ্রহণ করেছে মেঘলার বান্ধবী আরোহী।
আরোহী- উজান দা, খুলে দাও না। সব খুলে দাও আমার।
উজান- খোলার জন্যই তো আমি আছি আরোহী। তুমি আমার চোখ খুলে দিয়েছো, আমি তোমার ব্রা খুলে দেবো।

উজান ব্রা এর হুক খুলে দিলো আরোহীর। ৩৬ ইঞ্চি সাইজের নধর, ডাগর মাই। যে কোনো পুরুষের রাতের ঘুম কাড়তে বাধ্য। উজানেরও ঘুম উবে গিয়েছে। উজান আরোহীর পেছনে বসে আরোহীর দুই মাই দুই হাতে ধরে নির্মমভাবে কচলাতে লাগলো। আরোহীর কামানল দাউদাউ করে জ্বলছে। উজানেরও জ্বলছে।
আরোহী- আহহহহহ উজান দা। কি টিপছো গো। উফফফফ।
উজান- এরকম মাই আগে কখনও পাইনি আরোহী।
আরোহী- আহহ আহহহহহ আহহহহহহ কিরকম উজান দা?
উজান- এত্তো বড়। এতো নরম। এতো মাংসল।
আরোহী- ইসসসসস। কি বলছো। মেঘলা আর আয়ানের টিপে মন ভরেনি?
উজান- তোমার মতো কারও না আরোহী। মেঘলা বলছিলো তুমি না কি টিপিয়ে টিপিয়ে এরকম করেছো।
আরোহী- আহহহহ উজান দা। একদম মিথ্যে বলেনি। তবে আমার বড়ই। আমাদের বাড়ির সবারই একটু বড় বড়।
উজান- আহহহহহহ দুধের ফ্যাক্টরি।
আরোহী- ইসসসস কি ভাষা।
উজান- ভাষার কি আছে! সবার যখন বড় বড় তাহলে তো দুধের ফ্যাক্টরি খুলে দিতে পারো।
আরোহী- তোমার মতো দুধ দোয়ানোর মতো পুরুষ থাকলে করেই দিতাম।
উজান- লাগলে বোলো। দুইয়ে দিয়ে আসবো সবার।
আরোহী- উমমমমমমম। কামড়ে দাও না উজান দা। চেটে দাও।


উজান আরোহীকে ঘুরিয়ে নিয়ে মুখ লাগিয়ে কামড়ে, চুষে আরোহীর মাইগুলো দফারফা করে দিলো। মাই শেষ করে উজান তখন নীচে নামছে। আরোহীর নধর, ডবকা, ভরাট শরীর। ভরাট পেট। সুগভীর নাভি। উজান উন্মাদের মতো খেতে লাগলো সেসব। যেন সকাল হলেই আর কিছু পাবে না। লং স্কার্টটা উঠে গিয়েছে অনেকটা। থলথলে উরু বেরিয়ে এসেছে আরোহীর। উজানের জিভ সেদিকে রওনা দিলো। ক্ষুদার্ত প্রাণীর মতো করে খাচ্ছে উজান। আরোহী বহু সাধনার পরে পেয়েছে উজানকে। নিজেই স্কার্ট তুলে উজানকে খেতে সাহায্য করতে লাগলো। চাটতে চাটতে উজানের জিভ চলে এসেছে ব-দ্বীপে। আরোহীর কালো প্যান্টি ততক্ষণে ভিজে একসা। কামাতুর উজান ভেজা প্যান্টিই চাটতে শুরু করলো নির্মমভাবে। উজানের নোংরামোতে আরোহীর চড়চড় করে সেক্স উঠতে লাগলো। আরোহী প্যান্টি নামাতে শুরু করেছে। উজান সাহায্য করলো। প্যান্টি নামাতেই উজান এবার আরোহীর লাল টকটকে গুদে আবার জিভ দিলো। ফোলা গুদের পাপড়ি আঙুল দিয়ে সরিয়ে উজান জিভ ঢুকিয়ে দিয়েছে। আরোহী কাটা মুরগীর মতো ছটফট করছে সুখে। উজানের মাথা চেপে ধরছে গুদে।
আরোহী- আহহহ আহহহ আহহহ উজান দা। চাটো চাটো। উফফফফ, কতদিন পর কেউ মুখ দিলো গো। আহহহহহ আহহহহ।
আরোহী- খেয়ে ফেলো খেয়ে ফেলো উজান। আহহহ আহহহহহ উজান দা। মেঘলা বলতো তুমি ভালো চাটো। এরকম চাটো তা বলেনি গো। উফফফফফ এরকম একটা চাটার লোক থাকলে আমি দাসী হয়ে থাকতাম উজান দা।

উজান জিভের পাশ দিয়ে আঙুল ঢুকিয়ে দিলো। আরোহী শুধু ছটফট করছে।
আরোহী- আহহ আহহহহ আহহহহহ আর পারছি না উজান দা। আর কত জল খসাবে। এবার ঢোকাও তোমার মুষলটা।

উজান নিজেও প্রচন্ড গরম হয়ে উঠেছে। কেন জানিনা মিশনারী দিয়ে শুরু করতে ইচ্ছে হলো। উজান আরোহীর ওপরে উঠে পড়লো। পুরোটা বাড়া পরপর করে ঢুকিয়ে আরোহীকে দুহাতে জড়িয়ে ধরে ঠাপাতে শুরু করলো উজান।
আরোহী- আহহহহ আহহহ উজান দা। মরে গেলাম গো। আহহহহ কি মুষল বাড়া তোমার। ইসসসসসস। আহহহহ মেঘলা। তোর লাক মাইরি। ইসসসসসস। ইসসসসস। এরকম ঠাপ জীবনে খাইনি গো উজান দা। ইসসসস দাও দাও দাও।
উজান- সামিমের ডান্ডাটা কতো বড় যে সবাই ওকে দিয়ে চোদাও তোমরা?
আরোহী- ৬ থেকে সাড়ে ছয় ইঞ্চি হবে। সেটা বড় কথা নয়। আয়ান সবাইকে অ্যালাও করে তাই যাই। আজ থেকে তোমার কাছে আসবো গো উজান দা।
উজান- এসো। সাথে সময় নিয়ে এসো। তোমাকে একবার চুদে মন ভরবে না আরোহী।
আরোহী- ইসসসসসসসস। আর আয়ানকে যে অফিস ফেলে গিয়ে লাগিয়ে আসো তুমি।
উজান- নেশা নেশা। নেশা ধরিয়ে দিয়েছে আয়ান মেঘলার গল্প করে।
আরোহী- তুমি যেদিনই যাও, সেদিনই খবর পাই আমরা।
উজান- আয়ান ভাবখানা এমন করতো যে ও লুকিয়ে করছে।
আরোহী- আয়ান বিশাল বড় মাগী উজান দা। ও যে কি প্ল্যান করে বোঝা মুশকিল। এমন অনেকদিন হয়েছে তুমি আয়ানের ওখানে গেলে মেঘলাও বেরিয়ে যায়। সোজা সামিম দার ফ্যাক্টরিতে। তুমি জানতেই না। অথচ হাসব্যান্ড সোয়াপ হয়ে যেতো।
উজান- এদের এতো ক্ষিদে কেনো?
আরোহী- শুধু কি ওদের? তোমারও কি কম? তুমিও তো বউকে না বলে আয়ানকে চিবিয়ে খাও উজান দা।
উজান- খাবোই তো। তোমাকেও খাবো।

অনেকটা সময় মিশনারী পোজে চুদে আরোহীর গুদ তছনছ করে দিয়ে উজান উঠলো। এবার আরোহীর পালা। উজানের কোলে বসে উজানের গলা জড়িয়ে ধরে আরোহী কামুকী মাগীর মতো উজানকে ঠাপাতে শুরু করলো।
উজান- সামিম কি সবাইকে লাগিয়েছে?
আরোহী- নাহহ। সৃজাকে রনিত সবসময় চোখে চোখে রাখে। সৃজা আজ অবধি অন্য কাউকে নেয়নি রনিত ছাড়া। আর মন্দিরা এসব থেকে দুরেই থাকে একটু। নোংরা আলাপ করে, কিন্তু কাজ করে না।
উজান- তুমি ব্যবস্থা করে দাও না আরোহী।
আরোহী- কি ব্যবস্থা?
উজান- সৃজা আর মন্দিরা।
আরোহী- মন্দিরা করবে না উজান দা। তার বদলে তুমি আমায় বারবার করে করো। সৃজাকে ট্রাই করতে পারি।
উজান- সৃজা করবে?
আরোহী- জানিনা। চেষ্টা করবো আমি। বিয়ের পর অনেকেরই অনেক সখ হয় গো।

উজান আর আরোহী ভবিষ্যতের প্ল্যানিং আর কেচ্ছা কাহিনীর আলাপ করতে করতে একে ওপরকে লেহনে ব্যস্ত। একটা সময় পার্টিশন ভেদ করে এদিকে চলে এলো দু’জনে। উজানের কাচের অফিস টেবিলের ওপর আরোহীকে শুইয়ে দিয়ে গদাম গদাম ঠাপ। কে ভেবেছিলো অফিসে উজান এভাবে তার বউয়ের বান্ধবীকে চুদবে? সত্যিই সবই সম্ভব এই পৃথিবীতে।
আরোহী- আমাকে তোমার পিএ করে নাও উজান দা।
উজান- কি হবে তাতে?
আরোহী- সারাক্ষণ তোমার সাথে থাকবো। যখন চাইবে সব খুলে দেবো।
উজান- তার জন্য পিএ হবার কি দরকার?
আরোহী- ভাবো ভাবো।

সকাল বেলা ক্লান্ত শরীরে দু’জনে বাড়ির পথে রওনা দিলো। উজান বাড়ি ফিরে ফ্রেশ হয়ে ঘুমিয়ে পড়লো। মেঘলা ডাকাডাকি করলো না। এই দু-মাসে মেঘলা বুঝেছে কিরকম চাপ গিয়েছে উজানের ওপর।

বেলা গড়িয়ে ঘুম ভাঙলো উজানের।
মেঘলা- গুড মর্নিং মিস্টার মিত্তির।
উজান- মর্নিং। ক’টা বাজে?
মেঘলা- বিকেল তিনটে। অবশ্য তুমি ভোর তিনটেও ভাবতে পারো।
উজান- হা হা হা। চলে এসো।
মেঘলা- আদর করবে?
উজান- আরে এসোই না। কতদিন তোমার বুকে মাথা দিয়ে শুই না।

মেঘলা বিছানায় উঠে এলো। উজান মেঘলার কোলে মাথা দিয়ে শুলো। মেঘলা বসে।
উজান- আহহহহ শান্তি।
মেঘলা- আমারও শান্তি। কতদিন সময় দাও না আমাকে তুমি জানো?
উজান- জানি সুইটহার্ট। এই তো এখন ফ্রি। এখনো অনেক জায়গায় ইলেকশন বাকী। কিন্তু আমরা ফ্রি। এমনকি আগামীকাল অফিস গিয়ে দশদিনের ছুটি নেবো ভেবেছি।
মেঘলা- আর তোমার ছুটি। কি হবে ছুটি নিয়ে শুনি?
উজান- কিছুই না। তোমার কোলে মাথা দিয়ে শুয়ে থাকবো।
মেঘলা- ন্যাকা!

উজান ওপরে উঠলো। ঠোঁট এগিয়ে দিলো মেঘলার দিকে। দুজনের ঠোঁট মিলে গেলো। লম্বা লিপ কিস। কতক্ষণ চলেছিলো হিসেব নেই। লিপ কিসে আস্তে আস্তে ঠোঁট থেকে জিভ অংশগ্রহণ করলো, তারপর দু’জনের হাত এগিয়ে এলো। জড়িয়ে ধরলো একে ওপরকে। আস্তে আস্তে বাড়লো ঘনিষ্ঠতা। ঘনিষ্ঠতা থেকে ঘষাঘষি। একে ওপরের ওপর শরীর এলিয়ে দেওয়া। উজান ভাবতে লাগলো কি অদ্ভুত ভাবলেশহীন মেঘলা। নিজে সামিমের সাথে করতো, করছে এখনও। আবার আয়ানকে লেলিয়ে দিয়েছে বরের পেছনে। তারপরও কতটা নিরুত্তাপ হয়ে উজানকে আদরে আদরে ভরিয়ে তুলছে। উজান মেঘলার বক্ষযুগল খামচে ধরলো। মেঘলা নিজেকে আটকাচ্ছে না৷ যার অন্তিম পরিণতি হলো দুজনের উলঙ্গ হওয়া। মেঘলার গুপ্ত গহ্বরে উজানের অবাধ যাতায়াত। তবে আজ ফিলিংসটা উজানের অন্যরকম। সে এখন সব জানে। ড্রেসিং টেবিলের আয়নায় হঠাৎ চোখ গেলো উজানের। ডগি পজিশনে খেলছে দুজনে। আয়নাতেও দেখা যাচ্ছে উজানের মুষলের ঠাপে থরথর করে কাঁপছে মেঘলা। উজান নিজের মুখটা দেখলো। সেও কি কম নির্লজ্জ? সকালে মেঘলার অগোচরে আরোহীকে ঠাপিয়ে এসে এখন মেঘলাকে ঠাপাচ্ছে। নিজেকে চিনতে পারছে না উজান। এই কি সেই উজান মিত্র?
[+] 1 user Likes Brihannala's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)