Thread Rating:
  • 2 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
তপুর গল্প
#1
আমি তপু। বয়স ২৫। পড়াশোনা শেষ। চাকরির সন্ধানে আছি। আমি আজ উত্তেজিত। কারণ কাল আমার জীবনে বিশেষ কিছু হতে চলেছে। কি হতে চলেছে সেটা সময় হলেই জানতে পারবেন। ছোট ভাই অয়ন পাশের রুমে খুব ভয়ে শুয়ে আছে। ভ্য় আমাকে। ১০ মিনিট আগে ওকে হাতেনাতে ধরেছি। মায়ের ব্রা শুঁকছিল বেচারা। আচ্ছা, আমি যখন অয়নের মতো ১৪ বছরের ছিলাম তখনও কি এমনটি করতাম না? মামুনি তখন ছিল ৪০ বছরের নারী। যার যৌবনের অন্তিমের শুরু। তখন মামুনি যৌনতার ব্যাপারটা কিছুটা এড়িয়ে চলতো। নিউমারকেটের ব্রায়ের দোকানের বাইরে দাঁড় করিয়ে বলতো, একটু দাঁড়া, আসছি। তখন সেই কোহিনুর দোকানের কর্মচারী হতাম স্বপ্নে। মামুনির দুধে আলতা গড়নের আদরদুটোর জন্য নিজে নানা বর্ণের নানা ধরনের ব্রা নিয়ে বস্তাম। কিন্তু সব স্বপ্ন যে সত্যি হয় না!

মামুনি এখন অতটা শাসন করেন না। আজকাল স্নান শেষে খোলামেলাই থাকেন। পড়নে থকে ব্লাউজ আর পেটিকোট। আট-দশটা বাঙ্গালের পথেই চলছেন তিনি। কোথায় যেনো পড়েছিলাম, বয়সের সাথে আথে নারীরা বস্ত্র ত্যাগ করতে থাকেন। দুধটা একটু ঝুলে পড়েছে বলেই কি তিনি ভাবতে পারেন না যে তার ছেলে তাকে নিয়ে কল্পনায় উদ্যম খেলা করেন? আমি এখনো করি। অয়নের বয়সে থাকতেও করতাম। রাতে ক্যাবল টিভিতে আর্ট ফিল্মের নামে ১৮+ ছবি দেখতাম। চটি পড়তাম। মিলফদের ছবি দেখে হস্তমৈথুন করতাম।

স্কুলে আমার দৃঢ় বন্ধুত্ব ছিল তারিকের সাথে। ভালো ছাত্র হওয়া সত্ত্বেও আমরা বসতাম সবার শেষ বেঞ্চে। তারিক ছিলো আমার গুরু। কোন টিচার আজ কোন রঙের ব্রা পরেছে, কার দুধগুলো একটু বড় হয়েছে, কার রাত কেছে স্বামীর সোহাগে সে বিষয়ে তারিকের বিশ্লেষণধর্মী গল্প আলোচনা চলত আমাদের। আর ধর্মাবলম্বী হবার কারণে, আমরা একে অন্যের লাইফস্টাইলে আগ্রহী ছিলাম। তারিকের চোখ থাকতো আমার রূপসী মাতার কোমরের ভাঁজে আর আমি জানতে চাইতাম কি সম্পদ লুকিয়ে রেছে তারিকের আম্মা তার কালো কিংবা নীল কিংবা ধুসর বোরকার নিচে। আমরা কখনো একে অন্যকে এই ব্যাপারে কিছু বলিনি। পাছে, বন্ধুত্বটাই না টিকে! কিন্তু আমি লক্ষ্য করতাম তারিকের চোখের ঝিলিক যখন মাসে এক-দুবার সে আমার মামনির দেখা পেত। আমি হতাশ হতাম তারিকের আম্মার দর্শনে। দুটো চোখের চাহনি ছাড়া কিছুই যে চোখে পড়ে না!!!

কিন্তু ঈশ্বর আমাকে হতাশ করেন নি। সুযোগ এসেছিল! ২০১২ সাল। মাধ্যমিক পরীক্ষা চলছে। গনিত পরীক্ষার ২ দিন আগে খবর এলো ঠাকুরদা ইহলোক ত্যাগ করেছেন। গ্রামের বাড়ি যেতে হবে কিন্তু আমাকে নিয়ে হলো বিপত্তি। দুদিন পর পরীক্ষা। এই শহরে আমাদের আত্মীয় স্বজনও কেউঁ নি। স্বয়ং মামুনি প্রস্তাব দিলেন - 'তপুকে তারিকদের বাসায় রেখে যাওয়া যায় না?'
[+] 2 users Like hunter123's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
////////////
[+] 1 user Likes hunter123's post
Like Reply
#3
///////
[+] 2 users Like hunter123's post
Like Reply
#4
//////////
[+] 1 user Likes hunter123's post
Like Reply
#5
ইইইইই
Like Reply
#6
মায়ের অনুরোধ ফেলতে পারলেন না মিসেস রেহেনা (তারিকের আম্মা)। স্বামী থাকেন কুয়েতে। এক ছেলে নিয়ে 2BHK-এর ছোট একটি ফ্ল্যাটে থাকেন। আমাকে তারিকের এর বাসার থিকানায় পৌঁছে দিয়ে আমার পরিবার রওয়ানা দিলেন গ্রামের উদ্দেশ্যে। ঠাকুরদার মৃত্যুতে আমিও ছিলাম শোকাহত। এর আগে কখনো তারিকদের বাসায় ঢোকা হয় নি। সেদিনই ছিল প্রথম।

পাঠকরা নিশ্চয় অবাক হচ্ছেন যে মহিলা নিকাব ছাড়া চলেন না, তিনি কেনই বা এক বিধর্মী যুবককে ঘরে রাখার অনুমতি দিলেন? এর সুস্পষ্ট কারণ আমার তখন জানা ছিল না। এক সময় জানতে পারবেন।

কলিংবেল টিপতেই একজন ৪০ বয়সী নারী দরজা খুললেন। তার পড়নে একটি সাদা-কালো সালয়ায়ার-কামিজ। ওড়না নিয়ে মাথা চুল ঢাকা। ইনিই মিসেস রেহেনা। প্রথমবারের মতো পুরো মুখ দর্শন পেলাম। আমি এমন সুখসশ্রী আগে কখনও দেখি নি। আজও না।
[+] 2 users Like hunter123's post
Like Reply
#7
///////////////////////
Like Reply
#8
////////////////////
Like Reply
#9
Good beginning
Like Reply
#10
ঘরে ঢুকেই জানতে পারলাম তারিক বাসায় নেই, কিছু ম্যাথ প্রব্লেম সল্ভে করতে স্যার-এর বাসায় গিয়েছে। আমিও খুব তাড়াতাড়ি ফ্রেশ হতে বাথরুমে গেলাম। ঢুকেই আমার চোখ ছানাবারা। বাথরুমে হ্যাঙ্গার-এ ঝুলছে একটি কালো রঙ্গের ব্রা। মানে, তারিকের আম্মুর বক্ষ-বেষ্টনি ! মামণির ব্রেসিয়ার শুকোতে ভালবাসতাম। একতা অন্য রকম গন্ধ থাকে ব্রেসিয়ার-এ। মিসেস রেহেনার ব্রেসিয়ার আমার সামনে আর আমি শুঁকবো না? তাই কি হয়? আমার মা পারমিতার মতই মিসেস রেহেনা তাহলে cotton ব্রেসিয়ার পরেন। কিন্তু এই ব্রাটি একটু বড়ো। ৩৬ডি! 

টানা ৫ মিনিট সামায় কাটলো ধর্মপ্রাণ নেকাবি খালাম্মার ব্রেসিয়ার-এর সাথে। এরপর ঘসল শেষে বেরুতেই অ্যানটি বললেন, তুমি একটু বসো। আমি ঘোসল করে আসি। এরপর একসাথে দুপুরের খাবার খাব। ব্যাপারটা আমার কাছে স্পষ্ট হল। আমাই আসার আগে তারিকের আম্মু গোসলের প্রস্তুতি নিচ্ছিলেন।বাথরুম থেকে শাওয়ার ছাড়ার আওয়াজ পাচ্ছি। তারিকদের বাসাটা ছো্ট। ২ টু বেডরুম। একটি common স্পেস, দুটো বাথরুম যার একটিতে আজ পানি আসছে না। আমার ভাগ্য ভাল বৈ কি!
[+] 3 users Like hunter123's post
Like Reply
#11
Waiting ....
Like Reply
#12
CPMPLETE THIS PLZ
Like Reply
#13
ভালো শুরু হলো।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)