Thread Rating:
  • 35 Vote(s) - 3.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica অবৈধ
#1
 অবৈধ 
-------------------------------------------------------------------------------------------------------------------------------
[Image: 20201005-183712.jpg]

আপডেট ১:

মুখ্য চরিত্র : নাগেশ্বর রায়চৌধুরী - ৪৮ বছর, উচ্চতা - ৬' ৪", ছাতি - ৫৪", শক্তিশালী দৈহিক গঠন 
                   অনুপমা সেন : ২১ বছর, উচ্চতা - ৫'4", গঠন - ৩৪/৩০/৩৬, অসাধারণ কামুক গঠন



নাগেশ্বর সচরাচর অনুষ্ঠান বাড়ি এড়িয়েই চলেন। খুব পরিচিত না হলে যোগ দেননা। আজকের বিয়ে বাড়িতে আসার কারণ বাল্যবন্ধু পরিমলের মেয়ের বিয়ে উপলক্ষে। বহুদিনের পুরানো বন্ধুর আমন্ত্রণ উপেক্ষা করতে পারেননি। সাধারণত তিনি নিমন্ত্রণ রক্ষা করতে আসলেও উপহার দিয়ে বিদায় নেন। ভীড় তেমন পছন্দ নয় নাগেশ্বরের। নিজেকে বরাবর আর পাঁচজনের থেকে আলাদা রাখতেই  বেশি ভালোবাসেন। তাই তিনি নিমন্ত্রণ রক্ষা করতে আসলেও, হয় একটু তাড়াতাড়ি আসেন নাহলে একটু রাত করে। একনিষ্ঠ নিয়মানুবর্তীতা রক্ষার জন্য বিয়ে বাড়ির খাবারও তিনি বিশেষ গ্রহণ করেন না। কিন্তু আজকের দিনটা ব্যতিক্রম। তাড়াতাড়ি আসলেও শুধু উপহার দিয়ে বিদায় নিতে পারেননি, বন্ধুর পীড়াপীড়িতে। পরিমল কথা আদায় করে নিয়েছে, কন্যাদানের পরে পরিমলের সাথে খেয়ে তবে তিনি বাড়ি যেতে পারবেন। কথা দিলে তিনি কথার খেলাপ করেন না। তাই বিয়ে বাড়ির এককোনে নিজের মনে বসে বিয়ে বাড়ির লোকজনের ওপর নজর রাখছিলেন। 
নিজেকে একপাশে রাখলেও বিয়ে বাড়ির সবাই ওনাকে বেশ সমীহের চোখেই দেখছিলো। বিশেষ করে ওনার ঐ ব্যাক্তিত্বময় পৌরষত্বের দিকে অল্পবয়সী থেকে মাঝবয়সী সমস্ত মেয়েদেরই নজর চলে যাচ্ছিলো। নাগেশ্বরের এসব গা সওয়া হয়ে গেছে। দু - একজন আলাপ জমাতে এলেও উনি অল্প কথায় পাশ কাটিয়েছেন। ওনার গাম্ভীর্য্যের জন্য বাকি মেয়ে বউরা আর বেশি এগোয় নি। কিন্তু নজরও সরায়নি। 
অবশ্য তাদের দোষ দিয়ে লাভ নেই। এই বয়সেও দীর্ঘ ঋজু দেহ। সাথে ব্যায়ামের জন্য বেশ শক্তিশালী। সাফারী পরে থাকলেও তার চালচলন বা বসার ভঙ্গিমায় একটা কর্তৃত্ত ভাব আছে। যেটা তাকে মানায়ও। 
নাগেশ্বর নিজের মনে নিজের ব্যবসার কথা চিন্তা করতে করতেই হালকা নজর সবার ওপর বোলাচ্ছিলেন। চোখ আটকালো আন্দাজ বছর ২০-২২ এর মেয়ের ওপর। মেয়েটাকে বেশ চোখে ধরলো নাগেশ্বরের। বেশ ভালো করে মেয়েটার ওপর পর্যবেক্ষণ করলেন। দেবুর জন্য বেশ মানাবে মেয়েটাকে। বেশ চটপটে কিন্তু দৃঢ়তা আছে মেয়েটার। এই বয়সী মেয়েদের মধ্যে যেটা দুর্লভ, তার ওপর এমন আগুন রূপ। সচরাচর দেখা যায় না। বেশ আঁটোসাঁটো ময়ূরকন্ঠী নীল রঙের ব্লাউসের ওপর দিয়ে তার দুই উঁচু টলমলে যৌবন, যেকোন পুরুষের মনে নেশা ধরাবে। সাদা ওড়না বাঁ কাঁধে। সাদা লেহেঙ্গা আর ব্লাউসের মাঝে মসৃন পেট উন্মুক্ত। সাথে গভীর নাভীটাও।  মনে মনে মেয়েটার ব্যাপারে পরিমলের কাছে খোঁজখবর করবেন ঠিক করে নিলেন। 
সন্ধ্যা রাতেই বিয়ের লগ্ন ছিল। তাই বিয়ের ঝামেলা মিটতে মিটতে সোয়া এগারোটা হয়ে গেলো। বিয়ে মিটতেই পরিমল নাগেশ্বরকে খাবারের জন্য আহ্বান করলো। পরিমল নিজের ভারাক্রান্ত মনকে অন্য দিকে ঘোরানোর জন্য নাগেশ্বরের সাথেই এক টেবিলে খেতে বসলো। কথায় কথায় নাগেশ্বর সন্ধ্যেবেলায় দেখা মেয়েটার ব্যাপারে জিজ্ঞাসা করলো। 
 - আজ সন্ধ্যায় নীল ব্লাউস আর সাদা ঘাগড়ায় একটা মেয়ে কে লক্ষ্য করলাম। মেয়েটা কে জানিস?
 - কে? ও বুঝেছি, তুই অনুপমার কথা বলছিস। ও আমার মেয়ের বন্ধু। কেন বলতো ?
 - কেন আবার, বুঝতেই পারছিস, বয়স হচ্ছে, ছেলেটার একটা হিল্লে করতে চাই, তাই। মেয়েটার বাবা কি করে? মেয়েটা কেমন কিছু জানিস?
 - কি এমন বুড়ো হয়েছিস। বুড়ো তো আমি হয়েছি, তোকে এখনো পুরো জোয়ান লাগে। স্বাস্থ্য সত্যি তুই মেইনটেইন করেছিস বটে।  তবে, তোর পছন্দের তারিফ করতে হয়। ভালো মেয়ে, তবে একটু একরোখা কিন্তু। আর ওর বাবা ব্যাংকে কাজ করে। 
 - তোর আপত্তি না থাকলে, ওর বাবার সাথে কথা বলাতে পারবি?
 - কেন পারবো না। তবে একটু সময় দে। এদিকটা একটু সামলে নিতে দে। তোর বাড়িতে মেয়েটা বৌ হিসাবে গেলে আমারও ভালো লাগবে। বড় বাড়ির বৌ হবার যোগ্য মেয়ে। 
- এরকম ভাবিস না। তোর মেয়েও খুব ভালো, আর তোর জামাই খুব ভালো। শুধু টাকাতে কি মানুষ সুখী হয়। তাহলে তো আমি সুখী হতাম।
- জানি, সরি, আমি ওভাবে বলতে চাইনি। 
- আমি কিছু মনে করিনি। তুই একটু সামলে নিয়ে আমার ব্যাপারটা দেখ। সেটাই আমিও চায়। 
সেদিন কথাবার্তা ওই পর্যন্তই করে রাখলো নাগেশ্বর। 
[+] 11 users Like Max87's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
valo suru tobe asha kori ager golpo tar moto porinoti jeno na hoy
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#3
বাহ্... শুরুটা বেশ সুন্দর. পরের পর্বের অপেক্ষায় রইলাম. নাগেশ্বর বাবুর অতীত ও ভবিষ্যত সম্পর্কে জানার ইচ্ছে বেড়ে গেলো.
[+] 2 users Like Baban's post
Like Reply
#4
(24-08-2020, 12:16 PM)ronylol Wrote: valo suru tobe asha kori ager golpo tar moto porinoti jeno na hoy

habe na ronyrol da. ektu promise korchi Namaskar
Like Reply
#5
(24-08-2020, 01:50 PM)Baban Wrote: বাহ্... শুরুটা বেশ সুন্দর. পরের পর্বের অপেক্ষায় রইলাম. নাগেশ্বর বাবুর অতীত ও ভবিষ্যত সম্পর্কে জানার ইচ্ছে বেড়ে গেলো.

nischoi Baban da. Sathe thakun  Namaskar
Like Reply
#6
আপডেট  ২:

আগের পার্টে পাঠক আর পাঠিকারা এটুকু বুঝেছেন, নাগেশ্বর তার ছেলের জন্য পুত্রবধূ খুঁজছে। কিন্তু সেই ঘটনায় যাবার আগে, নাগেশ্বরের ব্যাপারে একটু বিস্তারিত জানায়। নাগেশ্বরের পূর্বপুরুষ দেশ স্বাধীন হবার আগে বড় জমিদার ছিলেন। ইংরেজ আমলে রায়চৌধুরী খেতাবও পেয়েছিল। জমিদারী কোথায় ছিল, সেটা এখন আর কোনো মানে রাখে না। জমিদারী চলে যাবার পরে, নাগেশ্বরের দাদু, ব্যবসা শুরু করেন। জুটমিলের ব্যবসা থেকে হাতেখড়ি করেন। পরে নাগেশ্বরের বাবা সেই জুটমিলের ব্যবসায় আরো বাড়ায়। একটা কারখানা থেকে ৮ খানা কারখানায় নিয়ে যান।  তবে নাগেশ্বর অন্য্ ধাতের। তিনি শুধু জুটের ব্যবসায় বাঁধা থাকতে চাননি। নিজের দমে আরো চার-পাঁচ রকমের ব্যবসা শুরু করেন। এককথায় বলা যায়, ছোটোখাটো বিজনেস টাইকুন হয়ে ওঠেন।
জমিদারী চলে যাবার পরে নাগেশ্বরের দাদু জমিদারীর বেশির ভাগ জমি বিক্রী করে ব্যবসা শুরু করেন। পুরো পরিবারকে নিয়ে কলকাতায় চলে যান।  কিন্তু, বাঁকুড়া শহরের কাছের কিছু জমি বিক্রী করেন নি। নাগেশ্বর ওই জমির ওপরেই নিজের মতো করে এখন একটা বাংলো বানিয়ে থাকেন। কলকাতা শহরের ভিড় আর জমজমাট তার ভালো লাগে না। কারণ, নিজের স্ত্রী মারা যাবার পরে আর কলকাতায় থাকার কোনো ইচ্ছা আর ছিল না। নিজেকে একটু একা করে নিয়েছিলেন। তবে মাসে এক-দুবার কলকাতায় যান ব্যবসার কাজে। বাকি সব গ্রামে থেকেই পরিচালনা করেন। কলকাতার বাড়িতে শুধু দেবরাজ মানে তার ছেলে থাকে।
জমিদারী গেলেও, পরিবারের কিছু রীতিনীতি এখন আছে। তার একটা হলো, ছেলে হলে ২১ এর আগে আর মেয়ে হলে ১৬ র আগে বিয়ে দিতে হবে। নাগেশ্বরের বাবাও, রীতি মেনে নাগেশ্বরের বিয়ে ২১ এই দিয়ে দেন। সুন্দরী বৌয়ের সাথে ন বছর কাটিয়েছিলেন। ভালোবেসে ফেলেছিলেন খুব, নিজের স্ত্রীকে। তাই ক্যান্সারে স্ত্রী বিয়োগ হলে, মনের দুঃখে গ্রামের বাড়িতে চলে আসেন। প্রথমে ছেলের সাথে থাকলেও, পড়াশোনার জন্য কলকাতার বাড়িতেই রাখেন। সাথে দেখাশোনা করার জন্য চাকর-বাকরও।
কিছুটা আধুনিক মানসিকতার জন্য পরিবারের রীতি মেনে নিজের ছেলের বিয়ে ২১ এর আগে দিতে চাননি। তবে এখন দেবরাজ বছর ২৬ এর যুবক। এখন তাই চেষ্টা শুরু করেছেন। এর আগেও বেশ কয়েকটা মেয়ে দেখেছেন, কিন্তু নিজের চোখে ধরেনি আর ছেলের কাছ থেকেও তেমন কোন সারা পাননি। কিন্তু অনুপমাকে দেখে বেশ পছন্দ হয় তার। শুধু রূপের জন্য না, অনুপমার মধ্যে একটা স্বাধীনচেতা ভাব দেখেছেন। নিজের ছেলেকে তিনি যেটুকু চিনেছেন, তাতে এখনো মনে হয়, তার মধ্যে আত্মনির্ভরতা এখনো আসেনি। নিজের অবর্তমানে যাতে ব্যবসার হাল কেও ধরতে পারে, যে দেবরাজকে চালনা করতে পারবে সেই রকম একটা মেয়ে সে খুঁজছিল। অনুপমার মধ্যে সেই কিছু করার ভাবটা দেখেছেন। আর যাই হোক, ব্যবসাসূত্রে কম মানুষ তো ঘাটেননি।

এবার আসি, পাঠক/পাঠিকাদের আসল জানার জায়গায়। চরিত্রের দিক থেকে নাগেশ্বরকে চরিত্রহীন বলা যাবে কিনা সেটা আমি পাঠক/পাঠিকাদের হাতেই ছাড়লাম।
নিজে থেকে কামের তাড়নায় নারীসঙ্গ করে তিনি বেড়াননি। বরং স্ত্রী বিয়োগের পর প্রায় পাঁচ বছর কোনো নারীসঙ্গই তিনি করেননি। তবে, তার পুরুষালী দেহ আর ব্যক্তিত্বের আগুনে অনেক নারী পুড়তে চাইলে, নিজেকে দূরে বেশীদিন সরিয়ে রাখতে পারেননি। এর পিছনে জমিদারী রক্তও কিছুটা দায়ী। তাদের জমিদারিতে বিলাসিতার অভাব ছিল না। কিন্তু তাও অনেক ভেবে চিন্তেই সম্পর্কে জড়াতেন। যাকে তাকে বিছানায় তোলেননি। কিন্তু যে মহিলারা নাগেশ্বরের শয্যাসঙ্গী হয়েছে, তারা বারবার সুযোগ খুঁজেছে, কিন্তু নাগেশ্বর ২-৩ বারের বেশী কাওকে পাত্তা দেয়নি। শুধু দেহের জ্বালা মেটানোর জন্য সেক্স তার কোনোদিন পছন্দ হয়নি। কোথাও হলেও একটা পাপবোধ কাজ করতো। নিজের স্ত্রীকে ঠকানোর পাপ।

বিয়ে বাড়ির ঘটনার পরে একমাস পেরিয়ে গেছে। পরিমল কথা রেখেছে। নাগেশ্বরের সাথে অনুপমার বাবার পরিচয় করে দেয়। ফোনে এক রবিবার দেখে নাগেশ্বর অনুপমাদের বাড়ি যাবে, সেইরকম কথা ঠিক করে। কথামতো পরিমল আর নাগেশ্বর দুই বন্ধু অনুপমাদের বাড়িতে উপস্থিত হয়।
সেখানে নতুন করে অনুপমাকে দেখে নাগেশ্বর মুগ্ধ হলো। না কামের দিক থেকে নয়। মনে মনে খুশিও। এই মেয়ের রূপের সাথে আলাদা একটা তেজ আছে। কোনো কিছু জোর করে এই মেয়েকে দিয়ে করানো যাবে না, কিন্তু নিজে থেকে এই মেয়ে অনেক কিছু করতে পারে।
কথা প্রায় ওই দিনকেই পাকা করলেন, তাও অনুপমাকে ভাবার জন্য সময় দিলেন। নাগেশ্বর চাইছিলো অন্যের চাপে মেয়েটা সিদ্ধান্ত না নিক। নিজে ভালো করে ভেবে চিন্তেই তারপরে ঠিক করুক।
অনুপমা ভেবে জানালো সে সিদ্ধান্ত নেবার আগে একবার দেবরাজের সাথে দেখা করতে চাই। নাগেশ্বর খুশী হলো। এটাই চাইছিলো সে মনে মনে। এটাই তো বুদ্ধিমতীর মতো সিদ্ধান্ত। যার সাথে বাকি জীবনটা কাটাবে, তাকে তো যাচাই করে নিতে হবে। তবে মনে একটা শঙ্কাও ছিল। দেবরাজ লাজুক প্রকৃতির ছেলে। অনুপমার মতো মেয়ের পছন্দ হবে তো আদেও। নিজের ছেলের উপর কোনো জোর করলো না। সব কিছুই ভবিতব্যের হাতে ছেড়ে দিলো।
তবে নাগেশ্বরের আশঙ্কা সত্যি হলো না। অনুপমা দেখা করে দেবরাজের সাথে কথা বলে বিয়ের জন্য মত দিলো। ঠিক হলো ডিসেম্বরের প্রথম সপ্তাহেই বিয়ে হবে। অতঃকিম শুভস্য শীঘ্রম। নিজের একমাত্র ছেলের বিয়েতে কার্পণ্য কিছু করেনি নাগেশ্বর। বিয়ে বাদে ছেলের বাড়ির সব অনুঠান সে গ্রামের বাড়ি থেকেই করেছিল। বৌভাত তারপরে রিসেপশন পার্টি , বেশ জাঁকজমক করে করলো। কিন্তু বিপত্তি হলো রিসেপশনের রাতে, মানে ফুলশয্যার রাতে। আর সেখান থেকেই এই গল্পের শুরু।
[+] 7 users Like Max87's post
Like Reply
#7
বাহ্.... ধীরে ধীরে জমে উঠছে গল্প. গল্পটার মধ্যে এখন থেকেই একটা টান অনুভব করছি..... এটাকে সম্পূর্ণ লিখবেন প্লিস.
কাল আমার গল্প উপভোগ এর আপডেট আসবে. পড়ে জানাবেন কেমন লাগলো.
লাইক আর রেপস দিলাম
[+] 1 user Likes Baban's post
Like Reply
#8
দিন দিন তোমার লেখা অনেক বলিষ্ঠ আর সাবলিল হয়ে উঠছে , একেবারে অনুপমা আর নাগেশ্বর এর মতো । পরবর্তীর জন্য অপেক্ষায় রইলাম।
[+] 2 users Like cuck son's post
Like Reply
#9
(25-08-2020, 01:37 PM)Baban Wrote: বাহ্.... ধীরে ধীরে জমে উঠছে গল্প. গল্পটার মধ্যে এখন থেকেই একটা টান অনুভব করছি..... এটাকে সম্পূর্ণ লিখবেন প্লিস.
কাল আমার গল্প উপভোগ এর আপডেট আসবে. পড়ে জানাবেন কেমন লাগলো.
লাইক আর রেপস দিলাম্প
Thanks baban da, promise korchi galpo end korboi. Ar ami porchi baban da, apner sob golpoi ami porechi Namaskar
Like Reply
#10
(25-08-2020, 03:22 PM)cuck son Wrote: দিন দিন তোমার লেখা অনেক বলিষ্ঠ আর সাবলিল হয়ে উঠছে , একেবারে অনুপমা আর নাগেশ্বর এর মতো । পরবর্তীর জন্য অপেক্ষায় রইলাম।

Sathe thakun dada, asa korchi niras korbo na Namaskar
[+] 1 user Likes Max87's post
Like Reply
#11
আপডেট ৩: 


সারাদিনের ধকলের পরে নাগেশ্বর নিজের শোবার ঘরে বসেছিল। রিসেপশনের ধড়াচুড়ো এখনো খোলা হয়নি। একটু জিরিয়ে তারপরে চেঞ্জ করে শোবার প্ল্যান করেছিল নাগেশ্বর। অতিথি বিদায় করে সব কিছু মোটামুটি মেটাতে মেটাতে রাত সাড়ে বারোটা হয়ে গেছে। তবে ছেলে-বৌ কে আগেই ফুলশয্যার জন্য বাড়ির ভেতরে পাঠিয়ে দিয়েছিল। মনে মনে একটু ইমোশনাল হয়ে পড়েছিল। ভাবছিল, তার ছেলের আজ থেকে নতুন জীবন শুরু হবে। নতুন ভাবে আজ সব কিছু তার কাছে ধরা দেবে। জীবনের নানা রঙে রঙ্গিন হয়ে উঠবে তার ছেলের জীবন। 
ভাবনায় ছেদ পড়লো। বাড়ির পুরানো কাজের পরিচারিকা মালতির ডাকে। যদিও মালতিকে নাগেশ্বর এখন নিজের বাড়ির একজন ভাবে। 
মালতি দেখলো তার দাদাবাবু ইজিচেয়ারে হেলান দিয়ে বসে আছে। একটু ইতস্তত করে ডাকলো সে - দাদাবাবু, জেগে আছো? 
- কে? মালতি! কি হয়েছে। এতরাতে আবার ডাকাডাকি করছিস কেন? ক্যাটারার কে তো বললাম কাল সকালে কথা বলবো! 
- না, ক্যাটারার নই গো দাদাবাবু, বৌদিমণি, তোমাকে একবার ডাকছে। বলছে তোমার সাথে খুব দরকারি কথা আছে। 
- এত রাতে বৌমা ডাকছে ! 
নাগেশ্বর রীতিমতো অবাক হলো। প্রাথমিক ধাক্কা কাটিয়ে বললো - তোর ছোড়দাবাবু কোথায়?
- তিনিও ঘরে আছে। 
- তাহলে এত রাতে কেন ডাকছে। আজকের রাতটা বাদ দিয়ে কাল সকালে কথা বলবো বল। 
- আসলে দাদাবাবু, বৌদিমণি বললেন খুব জরুরী। আমি কি এখানে আসতে বলবো। 
মালতির কথায় একটু চিন্তায় পড়ল নাগেশ্বর। আজকের রাতে এমন জরুরি তলব। কিছুক্ষন ভেবে বললো - না থাক, আমি যাচ্ছি চল। 
মালতির সাথে নিজের ছেলের ঘরে এলেন। মালতি ঘরের বাইরে দাঁড়িয়ে রইলো। দৃষ্টি সীমার বাইরে কিন্তু শ্রুতি সীমার মধ্যে। নাগেশ্বর বুঝলো, মালতি লক্ষ্য রাখছে যাতে আর কেও না এসে পরে। মালতি মূর্খ্য হলেও বুদ্ধি আছে। কিছু জটিল ব্যাপার যে আছে সেটা সে আঁচ করেছে। তাই পাঁচকান যাতে না হয় তার জন্য ঘরের বাইরে পাহারা দিচ্ছে। 
নাগেশ্বর ঘরে ঢুকে দেখলো, দেবরাজ ঘরের একদিকের একটা চেয়ারে মাথা নিচু করে বসে আছে। অনুপমা খাটের ধারে হেলান দিয়ে দাঁড়িয়ে। অনুপমার মুখের দিকে তাকিয়ে নাগেশ্বরের মনে হলো মেয়েটার মুখের সব রং যেন কেও শুষে নিয়েছে। 
একটু ইতস্তত করে বৌমা কে উদ্দেশ্য করে নাগেশ্বর বললো - কি হয়েছে বৌমা। এত রাতে কি কিছু বিপদ হয়েছে? 
অনুপমা মাথা হেঁট করে বেশ কিছুক্ষন দাঁড়িয়ে রইলো। মনে মনে সাহস আনছিল, যেটা বলতে চাই সেটার জন্য। কিছুক্ষন পরে বললো - বাবা, আমি আপনার সাথে আলাদা করে কোথাও কথা বলতে পারি?
নাগেশ্বর চমকালো। অনুপমার গলায় একটা ব্যাথার সুর টের পেলো। দু মিনিট ভেবে বললো - ঠিক আছে বৌমা। মালতিকে বলছি ও তোমাকে আমার পড়ার ঘরে নিয়ে যাচ্ছে। তুমি যাও ওর সাথে আমি যাচ্ছি। 
মালতিকে ডাকতে হলোনা, সে ঘরে এসে অনুপমার হাত ধরে বললো - চলো বৌদিমণি, আমি তোমায় নিয়ে যাচ্ছি। 
মালতি অনুপমাকে নিয়ে ঘরের বাইরে গেলে, নাগেশ্বর নিজের ছেলের দিকে তাকিয়ে বললো - দেবু, কি হয়েছে? বৌমা কি কথা বলতে চাই আমার সাথে, যেটা সে তোর সামনে বলতে চাইছে না? 
দেবরাজ মাথা নাড়লো। তাতে কি বোঝাতে চাইল তা পরিষ্কার হল না। নাগেশ্বর খানিকক্ষণ তাকিয়ে থেকে বললো - ঠিক আছে। তুই যখন বলবি না তখন বৌমার কাছ থেকেই শুনতে হবে মনে হচ্ছে। পুরুষমানুষের মত দাঁড়াতে কবে শিখবি দেবু?
এইটুকু বলে সে বেরিয়ে এলো। ছেলের মেরুদন্ডহীনতায় খুবই হতাশ সে। লাইব্রেরি রুমে এসে দেখলো মালতি অনুপমাকে একটা চেয়ারে বসিয়ে জলের গ্লাস হাতে দাঁড়িয়ে আছে। ঘরে ঢুকে অনুপমার দিকে খানিক তাকিয়ে তারপর মালতিকে বললো - তুই এখন যা মালতি, আর দরজাটা বাইরে লাগিয়ে দিস। তবে আশেপাশে থাকিস, ডাকলে যেন সারা পায়। 
মালতি দরজাটা লাগিয়ে দিয়ে চলে গেলো। এই ঘরটা বাড়ির এক কোনে। এদিকটা সচরাচর কেও আসে না।  তাও নাগেশ্বর ঝুঁকি নিলো না। বাইরে থেকে দরজা লাগানো থাকলে, কেও সন্দেহ করবে না। নাগেশ্বর একটু দূরের একটা চেয়ারে বসলো। অনুপমার মুখের দিকে তাকিয়ে বললো - কি হয়েছে এবার খুলে বলতো বৌমা। কোনো ভয় নেই। আমি তোমায় কথা দিচ্ছি, যদি দেবু কিছু অন্যায় করে থাকে তার ব্যবস্থা আমি ঠিক করবো। তুমি নির্ভয়ে মন খুলে বোলো। 
কথা কটা বলে নাগেশ্বর থামলো। অপেক্ষা করতে থাকলো অনুপমার উত্তরের জন্য। এখন ধৈর্য্য ধরতে হবে, সেটা সে বুঝছে। বেশ কিছুক্ষন চুপ থেকে অনুপমা বললো - আপনি আপনার ছেলেকে কতটা চেনেন। 
- কতটা চিনবো মানে বুঝলাম না বৌমা। তবে ও যে একটু লাজুক সেটা জানি। 
একটু চিন্তা করে বললো - হঠাৎ এই কথা তা কেন বললে? তুমি নির্ভয়ে বোলো মা। কোন ভয় নেই তোমার।  
তাও কিছুক্ষন চুপ থেকে অনুপমা বলল  - বাবা, আমি এই বিয়েতে মত দিয়েছিলাম, আপনার ওপর ভরসা করে। হাঁ, আপনার ছেলের সাথে আলাপ করে আমার মনে হয়েছিল যে একটু লাজুক, কিন্তু এই ভাবে আমাকে ঠকাবে ভাবিনি। 
- ঠকাবে মানে, ওর কি অন্য্ কোনো মেয়ের প্রতি ভালোবাসা আছে বলেছে ?
কথা বলতে গিয়ে নাগেশ্বর টের পেলো, তার মধ্যেও রাগ আর অবাক ভাব দুটোই আসছে। কিন্তু সে বুঝতে দিলো না। অনুপমা ঘাড় নাড়লো। নাগেশ্বর আরো দন্ধে পড়লো।  বললো - মা, লজ্জা না করে তুমি খুলে বোলো। আমার ওপর যখন ভরসা করেছো, তখন আশ্বাস দিচ্ছি তোমার কোনো ক্ষতি হোক, সেটা আমি হতে দোবো না। 
অনুপমা কিছুক্ষন চুপ থেকে মাথা তুলে নাগেশ্বরের চোখে চোখ রেখে বললো - আপনি কি জানেন, আপনার ছেলে ইম্পোটেন্ট। 
নাগেশ্বর হতবম্ব হয়ে বসে রইলো। তার মাথায় বাজ পড়লে এতটা চমকাতো না মনে হয়। 
অনুপমা একটু বিরতি দিয়ে আবার ধীরে ধীরে বলে চললো - স্কুলে পড়ার সময় আপনার ছেলের একটা একসিডেন্ট হয়, তাতেই ডাক্তাররা বাধ্য হয়ে অপারেশন করে। 
নাগেশ্বর কোনো মতে বললো - সেকি, আমি জানলাম না। 
- আপনি তখন কাজে কলকাতার বাইরে ছিলেন প্রায় মাস তিনেক মতো। 
একটু চুপ করে থেকে অনুপমা বললো - দুঃখ আমার এটা এতদিন পরে কেন জানালো! 
নাগেশ্বর স্থানুর মতো কিছুক্ষন বসে রইলো। তারপরে বললো - বৌমা, তুমি ঘরে যাও, আমি মালতিকে বলে দিচ্ছি, ও তোমাকে নিয়ে যাবে। আজ রাতটা আমাকে ভাবতে দাও। আমি কাল সকালে তোমার সাথে কথা বলবো। ভয় নেই বৌমা, তুমি এখন আমার বংশের কুলবধূ। তোমার ওপর অন্যায় হলে তার বিচার তুমি পাবে। 
কথা গুলো বলে মালতিকে ডাকলো নাগেশ্বর। মালতি এলে বললো - মালতি বৌমা কে ঘরে নিয়ে যাও, আর তোর ছোট দাদাবাবুকে বল এখানে আসতে। 
মালতি মাথা নেড়ে অনুপমা কে সাথে নিয়ে চলে গেলো। বেশ খানিক পরে দেবরাজ ঘরে এসে ঢুকলো। ছেলেকে দেখে নাগেশ্বর বললো - তুমি বাকি রাতটুকু এখানে শুয়ে কাটিয়ে দাও। আর বৌমার কাছে আমি পুরোটা শুনলাম। কাজটা ঠিক করোনি। অন্তত তুমি মালতিকে বলতে পারতে, তাহলেও আমি জানতে পারতাম। তাতে একটা মেয়ের জীবন এভাবে নষ্ট হতো না। তোমার সাথে যেটা হয়েছে সেটা দুর্ঘটনা, কিন্তু তুমি যেটা করেছো সেটা অন্যায়। 
এইটুকু বলে নাগেশ্বর ঘর থেকে বেরিয়ে নিজের ঘরে চলে এলো। ধড়াচুড়ো পরেই বিছানায় শুয়ে পড়লো। তার চোখের ঘুম আজ উধাও। মনে মনে অনেক কিছু চিন্তা করতে করতে সে ভোর রাতে ঘুমিয়ে গেলো।
[+] 5 users Like Max87's post
Like Reply
#12
আপডেট ৪:



সকালে ঘুম ভাঙলো মালতির ডাকে। বেলা বেশ হয়েছে। ঘড়িতে ৮ টা বাজে। নাগেশ্বর উঠে ফ্রেস হয়ে নিজের লাইব্রেরি রুমে চলে গেলো। মালতির কাছে শুনলো দেবরাজ ভোর বেলাতেই কলকাতায় চলে গেছে। ব্যবসার কি একটা জরুরি কাজ পড়েছে তাই। নাগেশ্বর বুঝলো ছেলে স্রেফ পালিয়ে গেলো। আত্মীয়স্বজন যে কজন ছিল তাদের প্রায় সবাই বিদেয় হয়েছে। থাকার মতো এখন তেমন কেও নেই। বৌমার খোঁজ নিয়ে জানলো, নিজের ঘরেই আছে। নাগেশ্বর সিদ্ধান্ত নিলো, বাড়ির আত্মীয় যা আছে তারা আগে যাক, তারপরে সে বৌমার সাথে বসবে। তার আগে আরো একবার নিজের মনে পুরো জিনিসটা ভেবে রাখতে চাইলো। 
সবাই বিদেয় হলে সন্ধ্যের সময় অনুপমাকে লাইব্রেরী তে ডেকে পাঠালো নাগেশ্বর। অনুপমা ঘরে ঢুকলে বললো - বস বৌমা। 
অনুপমা বসলো। কালকের ঘটনা অনেকটা কাটিয়ে উঠেছে নাগেশ্বর। অনুপমার দিকে ভালো করে দেখলো। বুঝলো, মেয়েটাও বেশ কাটিয়ে উঠেছে ধাক্কা টা। মনে মনে খুশির সাথে অবাকও হলো। বেশ শক্ত ধাতের মেয়ে। বিউটি উইথ ব্রেন। 
নাগেশ্বর ভূমিকা করে বললো - কালকের ঘটনাটা আমি পুরো ভাবলাম বৌমা। আমার ছেলে যে অন্যায়টা করেছে তার ক্ষতিপূরণ আমি করতে পারবো না। কিন্তু তোমার জীবনটাও এভাবে নষ্ট হোক আমি চাই না। তুমি যদি কোনো সিদ্ধান্ত নিয়ে থাকো আমাকে বলতে পারো। তাতে আমার কি ক্ষতি হবে সেটা ভেবো না। তুমি কি সেরকম কিছু ভেবেছো?
অনুপমা ঘাড় নাড়লো। কিছুক্ষন চুপ করে থেকে বললো - বাবা আপনি কি কিছু ভেবেছেন?
নাগেশ্বর কিছুক্ষন অনুপমা কে দেখলো তারপর বললো - আমি তোমাকে কিছু উপদেশ বা প্রস্তাব দিতে পারি বৌমা। তোমার যেটা পছন্দ সেটা বলতে পারো বা সব গুলো শুনে তুমি নাহয় তোমার মতামত দিও। 
অনুপমা মুখে কিছু বললো না। একটু থেমে নাগেশ্বর বললো - তুমি চাইলে, আমার ছেলেকে ডিভোর্স দিয়ে অন্য কোনো বিয়ে করতে পারো বৌমা। সেক্ষেত্রে আমি তোমার সমস্ত দেয় দায়িত্ব নব। তুমি চাইলে এখানে নির্দ্বিধায় থাকতে পারো বা তোমার বাপের বাড়িতে গিয়েও থাকতে পারো। আর চাইলে তুমি এই বাড়িতে তোমার অধিকারেও থাকতে পারো, কিন্তু আমি চাইনা তুমি নিজের জীবনটা এভাবে নষ্ট করো। তবে একটা কথা তোমায় বলছি বৌমা, তুমি এখানে থাকো বা না থাকো, আমার সম্পত্তির একটা অংশ আমি তোমার নামে করে দোবো। 
অনুপমা মাথা তুলে তাকালো, তারপরে বললো - সেই টাকা দিয়ে আমার ক্ষতিপূরণ করতে চাইছেন বাবা। 
- না বৌমা, সেটা না। তুমি ভুল বুঝছো। 
- বাবা, একটু ভেবে দেখুন, আমার বাবা-মা হয়তো মেনে নেবে আপনার প্রস্তাব কিন্তু সারাটা জীবন আমাকে যে কথা শুনতে হবে লোকের, সাথে আমার বাবা মাকেও। অন্য কাওকে বিয়ে করার কথা বলছেন, ভালো কথা বাবা। কিন্তু সেই ছেলে কি বুঝবে বা সে বুঝলেও তার বাড়ির লোক কি বুঝবে? আপনার কথামতো আমি আবার নতুন জীবন শুরু করতে পারি কিন্তু লোকে তো প্রশ্ন তুলবেই। অন্তত খোঁটা দিতে তারা ছাড়বে না।  আমার আত্মীস্বজন তারাও কথা শোনাবে। তাদের মুখ কি ভাবে বন্ধ করবো বলুন?
নাগেশ্বর অনুপমার কথাই চুপ করে রইলো। বেশ কিছুক্ষন পরে বললো - দেখ বৌমা লোকে কি বলবে না বলবে সেটা ভেবে নিজের জীবন নষ্ট করার তো কোন মানে হয় না। আর তুমি যাই করো কিছু লোক এই পৃথিবীতে থাকবেই যারা অন্যের নিন্দে না করে খাবার হজম করতে পারে না। আমার কথা শোনো বৌমা, আমি তোমার ক্ষতি চাই না। 
মৃদু হেসে অনুপমা বললো - আমি জানি বাবা। আমার খুব ভালো লাগছে বাবা আপনি আমার জন্য এতো কিছু ভেবেছেন দেখে। কিন্তু বাবা আমি শুধু নিজের আত্মসম্মান নিয়ে বাঁচতে চাই। 
- কিন্তু এইভাবে কতদিন বৌমা? 
- তা জানি না বাবা। যতদিন পারি। শুধু একটা অনুরোধ করব, রাখবেন বাবা ?
- অনুরোধ কেন বলছো বৌমা, তুমি যা বলবে আমি তাই করব। 
- আমাকে খারাপ ভাববেন না বাবা। আমি চাইনা আপনার ছেলের মুখোমুখি আর হতে। এইটুকু শুধু অনুরোধ বাবা। 
- কথা দিচ্ছি বৌমা, এই বাড়ির চৌকাঠ দেবুকে আমি পেরোতে দোবো না। কিন্তু লোকে কি বলবে ভেবে নিজের বুকে পাথর চাপা দিতে চাইছি, অথচ এই জিনিস বেশিদিন চাপা থাকবে না। তখন তো আরো বেশি কথা শুনতে হবে বৌমা ?
- কোন জিনিস বাবা?
- এই যে তুমি এখানে থাকবে, দেবু কলকাতায়। একদিন না একদিন তো লোকের মনে সন্দেহ জাগবেই। তখন কিভাবে সামলাবে। 
অনুপমা নাগেশ্বরের কথায় চুপ করে থাকল। কিছু যেন ভাবছে সে। নাগেশ্বর ধ্যৈর্য ধরে অপেক্ষা করছিল। মনে মনে ভাবল - মনে হচ্ছে মেয়েটা পাগলামীটা ছাড়ছে। 
- বাবা আমি কিছুদিন সময় দেবেন? 
নাগেশ্বর কথাটা লুফে নিল। - নিশ্চই বৌমা। তাড়াহুড়ো করো না। কোন সময়সীমা নেই বৌমা। আমি জানি তোমার মনের অবস্থা এখন। তুমি আগে নিজেকে গুছিয়ে নাও। তারপর ধীরে সুস্থে ভাব। কোন সাহায্য দরকার হলে নির্দ্বিধায় জানিও বৌমা। আমাকে বলতে না পারলে মালতিকে বলো। 
- আর একটা অনুরোধ করব বাবা?
- বলো। 
- এই বাড়িতে তো অনেকগুলো ঘর, আমি একটা ঘরে নাচের স্কুল খুলতে পারি। আসলে আমার নাচের খুব শখ, হয়ত নাচের স্কুল নিয়ে ব্যস্ত থাকলে মনটাও ভালো থাকবে আর.......
অনুপমা থামলে নাগেশ্বর অনুপমার মনের ভাব বুঝতে পেরে বলল - অতি উত্তম প্রস্তাব। আমি আজই ব্যবস্থা করছি।
[+] 8 users Like Max87's post
Like Reply
#13
dada sob valo hocche tobe operation ta kotyah ki holo seta bolle bujhte partam
Like Reply
#14
(28-08-2020, 10:47 AM)ronylol Wrote: dada sob valo hocche tobe operation ta kotyah ki holo seta bolle bujhte partam

operation bolte bhujlam na dada?
Like Reply
#15
খুব সুন্দর গুছিয়ে শুরু করেছ। চালিয়ে যাও সঙ্গে আছি।
Like Reply
#16
খুব সুন্দর এগোচ্ছে গল্পটি. এইভাবেই চলতে থাকুক.
Like Reply
#17
(28-08-2020, 12:08 PM)rimpikhatun Wrote: খুব সুন্দর গুছিয়ে শুরু করেছ। চালিয়ে যাও সঙ্গে আছি।

অসংখ্য ধন্যবাদ @rimpikhatun।
Like Reply
#18
(28-08-2020, 12:31 PM)Baban Wrote: খুব সুন্দর এগোচ্ছে গল্পটি. এইভাবেই চলতে থাকুক.

অসংখ্য ধন্যবাদ বাবান দা।
[+] 1 user Likes Max87's post
Like Reply
#19
Update .... please
[+] 2 users Like shafiqmd's post
Like Reply
#20
গল্পটা পড়তে ভালো লাগছে(লেখার style টা খুব ভালো)।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)