Thread Rating:
  • 9 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
সাগরকন্যা
#1
Rainbow 
এই গল্পটি মূলত  ক্রসড্রেসিং  এবং  bi / pansexual রিলেটেড । যদি আপনি এসবে আগ্রহী না হন তবে  গল্পটি এড়িয়ে চলুন । 

গল্পের লেখকের বেপারে কিছু বলা যাক ।  এটি একটি সংগৃহীত গল্প , গল্পের লেখক Sporshia । উনি ২০১২-১৭  সাল পর্যন্ত নিজের ব্লগে গল্প লিখে গেছেন ।    বাংলাতে এমনিতে ক্রস ড্রেসিং / ফেমবয় এই বিষয়ে  উপর ভাল তেমন কাজ নেই । যা  আছে তার মান ও  তেমন ভাল না । Sporshia আমার মতে সেরা ক্রস ড্রেসিং গল্প লেখকদের একজন । এই গল্পটি এখানে দেয়ার উদ্দেশ্য কেও যদি তার গল্প না পড়ে থাকেন , তাদের এই গল্প গুলোর  সাথে পরিচয় করিয়ে  দেয়া ।   Shy Shy



?????????????????????  সাগরকন্যা – ১   ?????????????????????

“এই চল আমরা সবাই ঘুরতে যাই !”
“কোথায় যাবি ?”
“আরেহ একজায়গায় গেলেই তো হল। কিন্তু দূরে কোথাও যাওয়াই ভালো, না কি বলিস ?”
“চল কক্সবাজার যাই !”
“এহ ! আব্বু আম্মু মনে হয় খুব দিবে ?”
“না দেওয়ার কি আছে ? আমরা মনে হয় এখনো বাচ্চা আছি ? স্পর্শ ছোট খালি, তাও ক্লাস ইলেভেন পড়া একটা ছেলে এমন কিছু ছোট না ! আর আমরা এতগুলো ইউনিভার্সিটিতে পড়া মেয়েরা একা একা যেতে পারব না এটা কোন কথা হল নাকি ?”
আমি বসে বসে শুনছিলাম এতক্ষণ। আমার আপুর ফ্রেন্ডরা সব আমাদের বাসায় বসে কাউকাউ করছে। আসলে আড্ডা দিচ্ছে কিন্তু ওরা একসাথে হলে আসলে কেউ কারোর কথাই শুনে না, সবাই যার যার মত বলতে থাকে। তাই আমি বলি ওরা কাউকাউ করছে। আমি নির্বিকার মুখে বসে চকলেট খাচ্ছিলাম…আমার নাম শুনে একটু নড়েচড়ে বসলাম। বললাম, “হুমম সেটাই। আমি মোটেও বাচ্চা না। কিন্তু কথা হচ্ছে আমাকে নিয়ে যাবা তোমরা ?”
৭টা মেয়ে একসাথে মাথা ঝাকাল মানে তারা আমাকে নিতে চায়। আপুর ফ্রেন্ডরা আমারও ফ্রেন্ড…বয়সে বড় হলে কেউ ফ্রেন্ড হতে পারে না এই কথাটা মোটেও সত্যি না। সবাই আমার এত ভালো বান্ধবী অথচ সবাই আমার চেয়ে প্রায়   ৩-৪   বছরের বড়। আমি খুবই চুপচাপ ছেলে, সবাই আমার সাথে এত ক্লোজ কিভাবে কে জানে। তবে সবাই ফাজিলের শিরোমনি। আমি এদের থেকে বেশ সাবধানেই থাকি কারণ ওরা কখন কি করবে তার কোন ঠিক নাই !
আমাকে নিয়ে যাবে শুনে অবশ্য আমার একটু কেমন যেন লাগছিল…৭টা মেয়ের সাথে আমি যাবো, আমার সময় কাটবে কিভাবে ? একজন অবশ্য আমারই আপন আপু, তারপরেও মেয়েদের সাথে সময় কাটায় কিভাবে ? সাত পাঁচ ভাবতে বসলাম আমি, আর আপুরা তখনো কাউকাউ করেই যাচ্ছে।
এরপরে কয়েকদিন চলে গেল আর একদিন শুনলাম অবশেষে নাকি ওরা সমুদ্র দর্শনে যাচ্ছে। আর সেইসাথে আমাকেও জানিয়ে দেয়া হল আমিও যাচ্ছি। যাক, ভালোই হল। কলেজ ফাইনাল পরীক্ষা মাত্র শেষ হয়েছে আর ওদেরও সেমিস্টার শেষ, তাই এখন সবাই মিলে সমুদ্র দেখতে যাবো। সাতদিন থাকবো, আর ঘুরেফিরে দেখবো যতকিছু দেখা যায়। আরও খুশির ব্যাপার হচ্ছে থার্টি ফার্স্ট নাইটও পাবো ওখানেই। আমাদের খুশি দেখে কে ! বাস ট্রেন না, একেবারে প্লেনেরই টিকেট কেটে ফেলেছে ওরা যেন ঘোরাঘুরির সময় একদম নষ্ট না হয় ! আমি বেশ খুশি হয়ে গেলাম, যাক বহুদিন পরে আবার আকাশে ওড়া যাবে। শেষবার প্লেনে উঠেছি ক্লাস টু-তে থাকতে !
ব্যাগ গুছিয়ে ফেললাম মনের খুশিতে। যার যার ব্যাকপ্যাক তার তার কাছে থাকবে। কেউ কারো বোঝা টানবে না। আপু ওরটা গুছিয়ে নিল, আমি খালি ব্যাগ বের করে বসে বসে পিএসথ্রিতে গেম খেলতে থাকলাম। এখনো অনেক সময় আছে, কালকে সকালে ফ্লাইট আর এখন মাত্র সকাল ১১টা বাজে ! কি দরকার এত তাড়াহুড়ো করার ?

“স্পর্শ, তাড়াতাড়ি ব্যাগ গুছা তোর ! কালকে দেখবি একটা তাড়াহুড়া লাগবে।”
“উহু আপু ডিস্টার্ব করো না তো। কোন সমস্যা হবে না। আমি একটু পরেই গুছিয়ে নিচ্ছি।”
“তুই তো আরও দুইদিন ধরেই গুছিয়ে নিচ্ছিস। ব্যাগটা তো ওই একই জায়গাতেই পড়ে আছে। দেখিস রাতে তাড়াহুড়া লাগবে।”
“উমমম আচ্ছা দাঁড়াও আমি গেমটা শেষ করে নিই”
আপু কিছুক্ষণ হতাশ চোখে আমার দিকে তাকিয়ে থেকে চলে গেল। বোধহয় বুঝতে পেরেছে বলাই সার, আমার কান দিয়ে কিছুই আসলে মাথায় যাচ্ছে না, সব মনযোগ আমার এখন গেমসের পিছে টিভির দিকে। আপু চলে গেল।
সকালবেলা উঠে সত্যিকারের একটা তাড়াহুড়া লাগল। আমি এখনো ব্যাগ গুছাইনি ! আপুর ঝাড়ি একটাও মাটিতে পড়ল না, সব আমার উপরেই আসল ! শেষমেশ আম্মু বাচালো আমাকে, ব্যাগটা গুছিয়ে দিল। যদিও আসলে ব্যাগে এমন কিছুই নেই, শুধু জামা কাপড় কয়েকটা। হোটেল থেকে টুথপেস্ট টুথব্রাশ সবকিছুই দেয়, এগুলো আর কষ্ট করে বয়ে বেড়াতে হয় না। আর আমার পিএসপি তো সারাক্ষণ গলাতেই ঝুলে…সব মিলিয়ে বেশিক্ষণ লাগল না। ভাগ্য ভালো বাসা থেকে এয়ারপোর্ট খুব বেশি দূরে না, নাহলে আর আজকে প্লেন ধরা লাগত না। তাও ফ্লাইটের পৌনে একঘন্টা আগে গিয়ে পৌছালাম।
এতক্ষণ যে বকা খেতে খেতে এসেছি সেটা আর মনে থাকল না। কিছুক্ষণ যে বসতে হল এয়ারপোর্টে, তাতেই আবার পিএসপি’র মধ্যে প্রায় ঢুকে গেলাম। আমার ব্যাগ আমার কাঁধে আর থাকল না, আপুই টানতে থাকল। কখন আপু ব্যাগ চেক-ইন করিয়ে বোর্ডিং পাস নিয়ে এসেছে খেয়ালও করিনি।
তারপরে আমাদের প্লেনে উঠতে বলা হল। ধীরে সুস্থ্যে গিয়ে উঠলাম। খুশি হয়ে গেলাম দেখে, বড় একটা প্লেন। ইন্টারন্যাশনাল ফ্লাইট দিয়েছে ঢাকা কক্সবাজার রুটে। এরকম একটা বড় প্লেনে ওঠার ইচ্ছে সবসময়ই ছিল, লাফাতে লাফাতে উঠে গেলাম। কক্সবাজারে যাত্রী নামিয়ে এটা আবার দুবাইয়ে যাবে, তাই বেশ খানিকক্ষণ বসে থাকতে হল। যারা দেশের বাইরে যাচ্ছে তাদের ইমিগ্রেশনের ফর্মালিটি চলছে। আমার তো বিরক্তি লাগার কোন কারণই নেই, আমি আমার গেমিং নিয়ে আছি, আপুরাও খুশি, তাদের স্বভাবমত কাউকাউ করছে।
প্লেনটা যখন ট্যাক্সিইং শেষ করে ফুল স্পীডে টেকঅফ করার জন্য দৌড় লাগালো তখন আমি জানালা দিয়ে বাইরে তাকালাম। রোমাঞ্চিত হচ্ছিলাম দেখে, প্লেনটা কিভাবে ছুটে যাচ্ছে ! একসময় মাটির মায়া ছেড়ে লাফ দিয়ে উঠে গেল, দেখতে দেখতে সাদা পেজা তুলোর মত মেঘেরও উপরে উঠে আসল। প্লেনটা আকাশে ওঠার পরে বুঝলাম প্লেন জার্নি আসলে খুবই বোরিং। একটা সময় শুধু মেঘ ছাড়া আর কিছুই দেখার থাকে না…আর মেঘের সম্মোহনী ক্ষমতা কম। সমুদ্রের টানে মানুষ অনেকদিন সমুদ্রপাড়ে থেকে যেতে পারে কিন্তু মেঘের উপরে ২০ মিনিট থাকাও অনেক কষ্ট। আমি আকাশ পাতাল চিন্তা করতে বসলাম পাইলটদের দিন কিভাবে কাটে…পাইলট হওয়ার চিন্তাটা বাতিল করে দিলাম মাথা থেকে। এভাবে আকাশ পাতাল ভাবতে ভাবতেই একসময় চিটাগাং আসল…এখানেও কিছুক্ষণ অপেক্ষা করা লাগল। তারপরে আবার উড়ল  আকাশে, তবে এবার মাত্র ১০ মিনিটের জন্য। শীঘ্রই পৌছে গেলাম কক্সবাজারে। ধীরেসুস্থে নেমে আসার পরে হাত নেড়ে টা-টা দিলাম প্লেনটাকে, তারপরে বাইরে বের হয়ে মাইক্রোতে উঠে বসলাম। কোথাও আমাদের লাগেজ গুলো দেখতে পেলাম না…আপু বলল প্লেনের ওরা হোটেলে পৌছে দিয়ে যাবে। আমি আর মাথা ঘামালাম না। তবে ঘামানো দরকার ছিল, কারণ এটার জন্যই আমার সমুদ্র ভ্রমণটা পুরো পাল্টে গেল !

হোটেলে গিয়ে পৌছলাম। সী গাল হোটেলের বিশাল নীল কাচের বিল্ডিংটা দেখে প্রাণটা জুড়িয়ে গেল। তাড়াতাড়ি চলে গেলাম ভিতরে, আপুরা চেক ইন করল। ৪টা রুম নিল, একেকটায় দুজন করে থাকবে। আমি যেহেতু আপুর সাথে এসেছি কাজেই আমি আপুর রুমে তবে অন্য আপুরা বলল আমি যখন খুশি চাইলে ওদের রুমে গিয়ে থাকতে পারি চাইলে। সবাই যার যার রুমে চলে গেল, আমি হোটেলের নিচ থেকে উপরে ঘুরে বেড়াতে থাকলাম। হোটেল দেখা শেষ হলে আমি আর আপুরা সমুদ্রে চলে গেলাম….দাপাদাপি করে যখন উঠে আসলাম তখন বাজে ৩টা। মহা ক্লান্ত হয়ে আমি আর আপু রুমে আসার পরে খেয়াল হল আমাদের ব্যাগ কোথায় ?
রুম সার্ভিসে ফোন দেওয়ার পরে ওরা আমাদের ব্যাগগুলো দিয়ে গেল…প্লেন থেকে হোটেলের রিসেপশনে দিয়ে গিয়েছিল। আমি তখন শাওয়ারের নিচে, কাজেই আমি ব্যাগ দিয়ে যাওয়া দেখতে পারলাম না। শাওয়ার শেষে যখন সাদা টাওয়েল পেচিয়ে বের হয়ে আসলাম তখন প্রথমবারের মত খেয়াল করলাম….আমার ব্যাগ কোথায় ?
এই প্রথমবারের মত আমি আতঙ্কিত হয়ে গেলাম। “আপুউউ ! আমার ব্যাগ কই ?”
আপু মাথা চুলকাতে চুলকাতে বলল…”ব্যাগ তো দিয়ে গেল। তোরটা গেল কোথায় ? দাঁড়া ওদের রুমে গিয়ে দেখে আসি।” বলে বান্ধবীদের রুমে চলে গেল। টাওয়েল পড়ে বের হওয়া সম্ভব না তাই আমি দাঁড়িয়ে থাকলাম রুমেই। মেজাজ গরম হচ্ছে। আমার ব্যাগটাই কেন অন্যদের রুমে যেতে হবে ? আপু এতক্ষণ দেখল না কেন ? আপুটা যে কি !
একটু পরে আপু মুখ শুকনো করে ঘরে এসে বলল, “স্পর্শ তোর ব্যাগটা পাচ্ছি না”

“পাচ্ছো না মানে ? ব্যাগ কি উড়ে গেছে নাকি ?”
“না মানে…ওটা মনে হচ্ছে হোটেলেই আসেনি।”
“মানে কি !!!!!” আমার হঠাৎ করে মাথায় আসলো আমার পিএসপি ! পরে মনে পড়ল নাহ ওটা তো আমার সাথেই ছিল গলায়। আতঙ্ক কমল একটু…আপু তখন ফোন দিল হোটেলের রিসেপশনে। রিসেপশন থেকে বলল ব্যাগ ৭টাই ছিল।
তারপরে এয়ারপোর্টে ফোন দিল আপু। আমি তখনো টাওয়েল পেচিয়ে দাঁড়িয়ে আছি। আমার জামা কাপড়গুলোও নেই, ওগুলো বালি লেগে – ভিজে একাকার। পড়ার কোনই উপায় নাই। আমি শুনছি আপুর কথাবার্তা…আপুর মুখ দেখে বোঝা গেল আশার কোনই খবর নাই। ফোন রেখে দিয়ে আপু তাকিয়ে থাকল আমার দিকে..আমি কিছু বলার আগেই হাসতে শুরু করল। আমি কিছুই বুঝতে পারলাম না হচ্ছেটা কি।
“অ্যাই আপু কি হইসে এত হাসির কি হল ?”
“হিহি, স্পর্শ তোর ব্যাগ দুবাই চলে গেছে !”
“কি ! এটা এত হাসির কি হল ?”
“জানি না..দ্যাখ তোর ব্যাগ কত লাকি ! একা একা দুবাই চলে গেল !”
“তাহলে এখন কি হবে ? আমার ব্যাগ হারিয়ে গেল ?”

“না হারিয়ে যাবে না, ওটা দুই সপ্তাহ পরে ফেরত আসবে, ঢাকায় বাসার ঠিকানায় পৌছে দিবে ওরা”
“খুবই ভালো কথা। এখন তাহলে আমি কি করব ? টাওয়েল পেচিয়ে এক সপ্তাহ সমুদ্র দেখব ?”
এতক্ষণে আপু খেয়াল করল আমি টাওয়েল পেঁচিয়েই কথা বলছি। কিছুক্ষণ মাথা চুলকে বলল,
“ভালো সমস্যা হল। চল এভাবেই তোকে মার্কেটে নিয়ে গিয়ে কয়েকটা শার্ট প্যান্ট কিনে দেই !”
আমি সাথে সাথেই উড়িয়ে দিলাম। “এটা কোন প্ল্যান হল ? আর এখানে বার্মিজ মার্কেটে পাওয়া যায় খালি আচার…আমার শার্ট প্যান্ট পাওয়া যাবে না !”
“তুই বড় যন্ত্রণা করিস ! এখন তাহলে তোর জন্য কি যোগাড় করব আমি ? আমার স্কার্ট পড়ে থাক !”
“স্কার্ট পড়ে থাকব কেন ? আমি কি মেয়ে নাকি ? আর তুমি অনেক লম্বা…তোমার কিছুই আমার হবে না”
“তাহলে টাওয়েল পড়েই থাক। আমরা নিচে লাঞ্চ করতে যাব…তুই বসে থাক এখানে।”
আমার খিদেও পেয়েছে প্রচন্ড। হঠাৎ কি যেন হল, হতাশ গলায় আপুকে বললাম, “স্কার্ট না, তোমার একটা শার্ট আর প্যান্ট দাও। খিদে লেগেছে…এখানে বসে থাকলে মরেই যাবো। তারচেয়ে তোমার জামা পড়েই ঘুরি।”

“সত্যি তুই আমার জামা পড়বি ? ইইইইইই…কতদিন তোকে মেয়ে সাজাতে চেয়েছি, এবার তোকে সাজাতে পারব ! ভালোই তো হল, আমরা ছাড়া আর কেউ জানবে না। অনেক মজা হবে এই সাত দিন, তাই না ?”

আমি কটমট করে তাকালাম আপুর দিকে। চেষ্টা করলাম ভস্ম করে দিতে, বৃথা চেষ্টাই সার। আপু লাফাতে লাফাতে সুটকেস খুলে জামাকাপড় বের করতে থাকল। আমি একটা দীর্ঘশ্বাস ফেললাম।
[+] 1 user Likes KEWekJON's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সাগরকন্যা – ২


আপু স্যুটকেস উল্টিয়ে পাল্টিয়ে দেখতে থাকল, আমি অস্থির হয়ে বললাম, “তোমার সিম্পল কিছু নাই ? সারাদিন তো শার্ট প্যান্ট পড়েই ঘুরো, ওখান থেকেই কিছু একটা দাও না আমাকে !”

আপু বলল, “অস্থির হওয়ার কি আছে ? আর আমার শার্ট প্যান্ট কি তোর শার্ট প্যান্টের মত নাকি ? আর আমি তো তোকে শার্ট প্যান্ট দিব না, এত লম্বা সময়ের জন্য মেয়ে সাজানোর চান্স আর পাব নাকি ? যা দিব তাই পড়তে হবে…কিন্তু দাঁড়া, আমার জামা তোর ভালো ফিট করবে না তো। তোর কাছাকাছি সাইজের আছে রিন্তি…যাই ওদেরকে ডাক দিই !”

আমি “না না না !” বলে দরজা আটকাতে যাওয়ার আগেই আপু দৌড়ে চলে গেল। বুঝলাম কপালে দুঃখ আছে….সবগুলো এখন একসাথে আমার রুমে এসে আমাকে কি করবে কে জানে !



আমার চিন্তাও শেষ হল, আর হুড়মুড় করে সাতটা মেয়ে এসে ঢুকল রুমে। সবগুলো একসাথে চিৎকার দিল একটা, “স্পর্শওওওও !!!”



আপু কারেকশান করে দিল “স্পর্শ না। সাতদিনের জন্য স্পর্শিয়া” হাসির একটা রোল বয়ে গেল রুমের মধ্যে, আমি তখন ভ্যাবাচ্যাকা খাওয়া একটা হাসি দিলাম।



হাসি শেষ হলে জয়া আপু বলল, “আচ্ছা ! আমাদের স্পর্শিয়াকে কি পড়ানো যায় ?”



“সেটা নিয়েই তো এতক্ষণ চিন্তা করছিলাম। আমার কিছু ওর হবে না, লম্বা লম্বা হবে। তোরা তো ওর কাছাকাছি আছিস লম্বায়, তোরা তোদের কিছু জামাকাপড় ধার দে না ! বেচারা মেয়েটা কি জামা কাপড় ছাড়া থাকবে এতদিন ?”

সবাই মিলে বলে উঠল, “আরে আমরা আছি না ! আমরা সবাই তো প্রায় ওর সমান, এই ৭ দিন ও আমাদের ড্রেস পড়েই ঘুরতে পারবে !” তারপরে আবার হাসাহাসি শুরু হল।



হায়রে ! আমি চিন্তা করছি কোনমতে একটা দিন পার করার আর এরা একদম ৭দিনের প্ল্যান করে ফেলেছে ?

রিন্তি আপু বলল, “আমার সব ড্রেসই ওকে ফিট করবে, স্পেশালি ব্রা !…তোরা সবাই যার যার জামা কাপড় থেকে কয়েকটা করে নিয়ে আয় যা !”



আমার আপু চোখ টিপে বলল, “তুই স্পর্শিয়ার ব্রা’র সাইজ জানলি কিভাবে ?”



রিন্তি আপু বলল, “ভুলে যাইস কেন আমি ফ্যাশন ডিজাইনিংয়ে পড়ি ? এই সাতদিন স্পর্শিয়া আমার মডেল হবে !”

আপুরা সব হুড়মুড় করে বের হয়ে গেল।



আমিও ভুলে গিয়েছিলাম ব্যাপারটা। আমি টের পেলাম লজ্জায় আমার গাল লাল হয়ে যাচ্ছে। এই আপুগুলোর সাথে একই রকম জামা কাপড় পড়ে আমাকে এখন ঘুরতে হবে ? আপুরা যেভাবে হাইহিল পড়ে টিকটিক শব্দ তুলে হাটে সেভাবে আমাকে হাটতে হবে ? আপুদের মত করে ঠোটে লিপস্টিক, চোখে কাজল, হাতে চুড়ি, কানে দুল পড়ে ঘুরতে হবে ? তাও আবার ৭ দিনের জন্য ? আমার কেন জানি লজ্জার সাথে সাথে একটা অদ্ভূত আনন্দেরও অনুভূতি হল।



রিন্তি আপু এসে হুড়মুড় করে ঢুকল রুমে। বাকিরা আসেনি এখনো। আপু আমার সামনে দাড়িয়েই বলল, “ঝটপট শার্টটা খুলে ফেল দেখি। নাহলে সবার সামনে টপলেস দাড়িয়ে থাকতে হবে কিন্তু !”



এই ভয়েই ছিলাম। এমনিতেই আমি কারো সামনে আমার টি শার্ট খুলতে পছন্দ করি না, কারণ আমার বুক ফোলা ফোলা, খুললেই সবাই মেয়ে মেয়ে বলে চিল্লাবে…কিন্তু এখন নিরূপায়, খুলতেই হবে। আস্তে করে খুলে ফেললাম।

রিন্তি আপু জোরে একটা সিটি বাজিয়ে বলল, “ওউফ স্পর্শিয়া, তুই যে একটা busty মডেল সেটা কি তুই জানিস ? ভাগ্যিস তোর ব্যাগটা হারিয়ে গেল, এখন আমি তোর ছবি তুলেই ভার্সিটির প্রজেক্ট ওয়ার্ক করে ফেলব। আমি কত লাকি !”



busty শব্দটার মানে আমি জানতাম। লজ্জায় লাল হয়ে যাচ্ছি দেখে আপু তাড়াতাড়ি বলল, “ও মা এখন লজ্জা পেলে হবে ? সেক্সি মডেলরা কখনো লজ্জা পায় না। দেখি হাত উঁচু কর।”



ব্রা’র দিকে তাকিয়ে দেখি, ধবধবে সাদা রঙের একটা ব্রা, কাপগুলোর উপর দিয়ে কালো রঙের নেটের ডিজাইন করা। নিজের অজান্তেই মুখ দিয়ে বের হয়ে গেল, “বাহ ! সুন্দর তো !”



“তাই ? অনেক সুন্দর ? পড়লে দেখ আরও সুন্দর লাগবে ! হিহিহিহি”



বুঝতে পারলাম ভুল জায়গায় ভুল কথা বলে ফেলেছি। আপু এখন এটা নিয়েই আগামী সাতদিন আমার জীবনটা নরক বানিয়ে ছাড়বে…আমি চুপচাপ হাত উঁচু করে দাড়িয়ে থাকলাম। এখন বেশি কথা না বাড়ানোই উত্তম।



প্যাডেড ব্রা, পড়ার আগেই ওটার দুটো কাপ ফুলে আছে। কাপগুলো খুব বেশি বড় নয়, ছোটই। আমার বাড়ানো হাতের মধ্য দিয়ে যখন আপু ফিতাগুলো ঢুকিয়ে দিচ্ছে তখন গায়ে ঘষা লাগার কারণে টের পেলাম, কি সফট ফিতাগুলো ! আমার মুগ্ধতা কাটার আগেই আপু তড়িঘড়ি করে পিছে হুক লাগিয়ে দিল, কাঁধের স্ট্র্যাপগুলো অ্যাডজাস্ট করে দিল। এতক্ষণ জিনিসটা গায়ের মধ্যে ঢলঢলে হয়ে ছিল, হঠাৎ করেই আমার মনে হল যেন কেউ আমার বুক দুটো আঁকড়ে ধরল ! আমি একটু চমকে উঠলাম অস্বস্তিতে। নিচের দিকে তাকিয়ে দেখি, ওমা ! ব্রা-টা এমনভাবে আমার বুকে আটকে আছে, দেখে মনে হচ্ছে কাপ দুটো আমার হালকা ফোলা বুক দুটোকে চেপে ধরে রেখেছে আর চাপ লেগে বুক দুটো আরও অনেক বেশি ফোলা লাগছে ! আমি টের পেলাম কাপের ফোমের ভিতরে বুকের সাথে ফোম ঠেসে আছে, কিন্তু আমার বুক যতখানি ফোলা, তারচেয়ে অনেক বড় লাগছে এই ফোমটার কারণেই ! আমার বুকটা…একদম একটা মেয়ের মত লাগছে !



রিন্তি আপু চওড়া একটা হাসি দিয়ে বলল, “এটাকে পুশআপ ব্রা বলে। যখন একটু বেশি সুন্দর লাগার দরকার হয় তখন এটা পড়ি আমি” আর কিছু বলল না, চোখ টিপল আমার দিকে তাকিয়ে। আমি তাকাতে পারলাম না, আমার তখন ভীষণ লজ্জা লাগছে।



আমার হাতে একটা প্যান্টি আর পায়জামার মত জিনিস ধরিয়ে বলল, তাড়াতাড়ি বাথরুমে গিয়ে এই দুটো পড়ে আসবি। ২ মিনিট সময়, দেরি করলে কিন্তু আমি ঢুকে যাবো।



আমি করুণ মুখে বললাম, “আপু না পড়লে হয় না ?”



“তাড়াতাড়ি যা নাহলে কিন্তু এভাবেই দরজার বাইরে দাড় করিয়ে ভিতর থেকে লক করে দিব !” হুমকিতে কাজ হল, আমি বাথরুমে চলে গেলাম।



প্যান্টিটা দেখতে অনেকটা আমার আন্ডারপ্যান্টগুলোর মতই, খালি ডিজাইনটা আলাদা। কেমন যেন একটু চিকন ধরনের। পিছন দিকে অনেকখানি বের হয়ে থাকে, আমারগুলো তো এত বের হয়ে থাকে না। সামনে একইভাবে কালো নেট দিয়ে ডিজাইন করা। ব্রা-প্যান্টি দুটোই নিশ্চয়ই একই সেটের। পা দিয়ে টেনে উঠিয়ে আনার সময় নেটের ঘষায় সুরসুরি লাগল, টের পেলাম আমার পায়ের মাঝের জিনিসটা দাঁড়িয়ে পড়বে পড়বে করছে…আমি তাড়াতাড়ি পায়ের ফাঁকে ওটাকে চেপে ধরে প্যান্টি তুলে আনলাম জায়গামত। পায়ের ফাঁকে আটকে রাখতে একটু অসুবিধা হলেও লাভ হল, আয়নায় তাকিয়ে দেখি জায়গাটা একদম সমান লাগছে। আর প্যান্টিটাও অনেক টাইট, একদম ঠেসে আছে, আমি আয়নায় একটা মেয়েকেই দেখতে পেলাম। পার্থক্য শুধু চুলে, আমার চুল বেশি বড় না, আবার আউলাঝাউলা হয়ে আছে। ওটাকে আঁচড়ে খুব বেশি হলে গালের একটু নিচ পর্যন্ত আনা যাবে। কিন্তু তাতে খুব একটা সমস্যা লাগছে না, দেখে মনে হচ্ছে যেন একটা মেয়ে চুলের যত্ন নেয় না কতদিন।



রিন্তি আপু বাইরে থেকে ডাক দিল, “এই তুই কি বের হবি নাকি আমাকে আসতে হবে ?”

আমি তাড়াতাড়ি বললাম “না না বের হচ্ছি। ঢুকতে হবে না” কথা বলতে বলতে আয়নার দিকে পিঠ ফিরিয়েছিলাম, হঠাৎ আয়নার দিকে চোখ গেল। ফর্সা পিঠের উপরে ধবধবে সাদা ব্রা’র ফিতা, আর নিচে প্যান্টির চাপে নিতম্ব ফুলে আছে। পিঠ, উরু সবকিছু প্রচন্ড মেয়েলি লাগছে, ভীষণ লজ্জায় আমি লাল হয়ে গেলাম।



দরজা খুলে বের হলাম। লজ্জায় মাথা উঁচু করতে পারছি না। দেখছিও না সামনে কে আছে। রিন্তি আপু আস্তে করে বলল, “স্পর্শিয়া একটু তাকা তো !”



আমি মুখটা উঁচু করলাম আর ক্যামেরার ফ্ল্যাশের আলোয় চোখ ধাঁধিয়ে গেল। এর মধ্যেও দেখতে পেলাম সাতটা মেয়ে সবগুলো দাঁত বের করে একটা চিৎকার দিল “স্পর্শিয়াআআআ !!!”



আমি ফ্ল্যাশের ঝলকানি তে আধা-অন্ধ হয়ে দাঁড়িয়ে থাকলাম, ব্রা প্যান্টি পড়ে। আমাকে নিয়ে আপুদের উল্লাস দেখে মনে হল কোন মেয়ে এলিয়েন এসে নেমেছে পৃথিবীতে। আপু আয়নার সামনে আমাকে ধরে নিয়ে গিয়ে বলল, “দেখেছিস স্পর্শিয়া তোকে মেয়ে সাজালে কত সুন্দর লাগবে ? ” আমি কিছু বলতে পারলাম না লজ্জায়।



“আচ্ছা ওর বুকটা আরেকটু বড় হলে ভালো হত। কি করা যায় রে ?”



“রিন্তি ! তোর কাছে না ওই বাস্ট-জেল টা ছিল ? ওটা লাগিয়ে দিবি নাকি ?



“ওটা কি” আমি ইতঃস্তত করে বললাম।



“ওটা কি জানা লাগবে না তোর। একটু দাঁড়া, আমি দৌড় দিয়ে নিয়ে আসছি।”



সবাই আমার দিকে যেভাবে বদ চাহনী দিতে থাকল, আমি আর কিছু বলার সাহস পেলাম না।



আপু খুব তাড়াতাড়িই চলে আসল। হাতে একটা কিসের জানি কৌটা, পড়তে পারলাম না। চাইনিজ ভাষায় কিছু একটা লেখা। ওটা থেকে ক্রিমের মত একটা জিনিস হাতে লাগিয়ে নিয়ে আমার ব্রা’টা একটু উঁচু করে বুকে লাগিয়ে দিল। সামান্য ফোলা বুকটায় যখন সবার সামনে আপু কষে ক্রিম লাগালো আমার মনে হতে লাগল ধরণী দ্বিধা হও, আমি তার মাঝে লুকিয়ে পড়ি….



কিন্তু তাও বুঝলাম না কেন ওটা লাগাল আপু। শুধু সবাই মিলে আমাকে বলল অপেক্ষা করতে আর ভয় না পেতে। সব ঠিক হয়ে যাবে কয়েকদিনের মধ্যেই।

কিন্তু কি এমন হবে যে ঠিক হয়ে যাবে ?



চিন্তা করার সময় দিল না আমাকে। রিন্তি আপু আগে একটা শাটা ট্যাঙ্ক টপ পড়ালো আমাকে, একটা শার্ট নিল আমাকে পড়ানোর জন্য। মেয়েদের শার্ট, লম্বা একটু বেশি, কোমর পার হয়ে বেশ নিচ পর্যন্ত আসে ওটার ঝুল। শার্টটা অনেক স্বচ্ছ, ওটা পড়লে শার্টের চেয়ে বেশি চোখে পড়ে শার্টের নিচের ট্যাঙ্ক টপ টা, টপের চিকন ফিতার পাশ দিয়ে বেরিয়ে থাকা সাদা ব্রা’র চিকন ফিতা। তারচেয়েও বেশি চোখে পড়ে আমার ফর্সা দেহ টা, আর আমার সুন্দর স্বাস্থ্যবান হাত দুটো। বেশি মোটাও না আবার হাড্ডিসারও না, গোল একটা শেপ, সব মিলে আমার হাতটা অনেক মেয়েলী। শার্টের ছোট হাতার ভেতর দিয়ে বেরিয়ে থাকা হাতটা মোটেও খারাপ লাগল না দেখতে, বরং সব মিলে খুবই কিউট লাগল। আস্তে আস্তে শার্টের সামনের সবগুলো বাটন আটকে দিল রিন্তি আপু, আর শার্টটা টাইট হয়ে সেঁটে বসল আমার দেহের উপরে। নিতম্বের কাছে সেঁটে থাকা দেখে যে কারো চোখ আটকে যাবে।



কালো একটা লেগিং আমার হাতে দিল আপু, আমি বিছানায় বসে আস্তে করে ওটাতে পা ঢুকিয়ে দিলাম। লেগিংসগুলো এত স্কিন টাইট কেন হয় কে জানে ? অবশ্য মেয়েরা যখন পড়ে তখন সেটা দেখতে মোটেও খারাপ লাগে না। এখন যখন আমি পড়ছি তখন আমার অস্বস্তি লাগতে থাকল। আমার উরুগুলো মোটা মোটা, মেয়েদের মত। লেগিং পড়ার কারণে পা-টা কি ছেলে না মেয়ের আর বোঝা যাবে বলে মনে হয় না। তার উপরে পুরো জিনিসটাই ইলাস্টিকের মত, আর কোমরের কাছে একটা বেল্টের মত। পুরোটা কোমর পর্যন্ত তোলার পরে যখন বেল্টটা আটকে দিলাম, তখন বুঝতে পারলাম লেগিংসটা হাটুর একটু নিচ পর্যন্ত, পুরো পা ঢাকে না। অবশ্য নিচ দিয়ে আমার মেয়েলী শেপের পা যখন বের হয়ে থাকল তখন দেখতে মোটেও খারাপ লাগছিল না।



“আরে, এটাই ফ্যাশন। এভাবেই পড়তে হয়” পাশ থেকে রিন্তি বলল। আমি একটা লজ্জা লজ্জা হাসি দিলাম। “এই তুই সাজা, আমরা নিচে গেলাম। খিদায় আমাদের জান শেষ হয়ে গেল” বলে সব মেয়েগুলো বের হয়ে গেল। করুণ চোখে দেখলাম আমার আপুও বের হয়ে যাচ্ছে আমাকে রিন্তি আপুর পুতুল হওয়ার জন্য ফেলে রেখে। আপু বের হওয়ার আগে জোরে বলে গেল “রিন্তি ওকে ঠিকমত সাজিয়ে আনিস কিন্তু। আর একটু খেয়াল করিস”



কি খেয়াল রাখতে হবে বুঝলাম না কিছুই। আমাকে রিন্তি আপু চেপে বসিয়ে দিল একটা চেয়ারে। হোটেলে ড্রেসিং টেবিল নেই কাজেই আমি দেখতে পারলাম না আমার মুখে কি করছে। আমি বসে পড়লাম, আর টের পেলাম যে আমার বুকের কাছে একটু সুড়সুড়ি লাগছে। কেন এমন লাগছে বুঝতে পারলাম না, তবে তাকালামও না। নিশ্চয়ই ব্রা পড়ে থাকার জন্য এমন হচ্ছে, ব্রা তো আমি প্রতিদিন পড়ি না, অস্বস্তি না লাগার কোন কারণ নেই।



আপু হালকা করে ফেস পাউডার পাফ করে দিল, চোখের কোল ঘেষে অনেক গাড় করে কাজল লাগিয়ে দিল, উপরের পাতায় চিকন করে আইলাইনার আর পাঁপড়িতে দুই কোট মাশকারা লাগিয়ে দিল। তাতেও মনে হয় আপুর মন ভরল না, আরও দুই কোট লাগানোর পরে থামল। ততক্ষণে আমি টের পেলাম আমার চোখের পাতা একটু ভারী হয়ে গেছে, টের পাচ্ছি পাঁপড়িটা বড় হয়ে গেছে।



তারপরে একটা হালকা পিঙ্ক লিপস্টিক লাগিয়ে দিয়ে উপরে লিপগ্লস লাগিয়ে দিল। দুঠোট মিলিয়ে নিয়ে আমাকে কয়েকবার লিপস্টিক-লিপগ্লসটা ঠিক করে নিতে হল।

এতকিছুর মধ্যেও বুকের সুড়সুড়িটা গেল না। আমি অবশ্য বিশেষ পাত্তা দিলাম না। কিন্তু এমন লাগছে কেন ?



যাই হোক, আপু এরপরে চুল নিয়ে পড়ল। চুল অনেক বড় না কিন্তু যেটুকু আছে সেটুকুই আঁচড়ে আর ক্লিপ আটকে এমনভাবে সেট করে দিল, কেউ আর বুঝবে না আমি কি। এরপরে একটা কালো রঙের লো-হিল স্যান্ডেল দিল আমাকে। স্যান্ডেলটা অনেক সুন্দর, কালো রঙের চিকন চিকন স্ট্র্যাপ আছে, ফর্সা পায়ে ফুটে থাকল আবার লেগিংসের সাথেও ম্যাচ করল। আমি পা ঢুকিয়ে দিলাম আর আপু ফিতাগুলো আটকে দিল। ব্যস, ১৫ মিনিটেই আমার সাজ শেষ।



খিদে তো লেগেছিল অনেক আগেই, কিন্তু এখন আমাকে এভাবে মেয়ে সেজে নিচে হোটেলে নামতে হবে শুনেই আমার ভয় লাগতে শুরু করল। কেউ যদি বুঝে ফেলে আমি যে ছেলে, মেয়ে না এটা যদি কেউ বুঝে ফেলে ? রিন্তি আপু বলল, “এই খবরদার এখন না করবি না। আমার খিদে পেয়েছে অনেক, নামতেই হবে এখন। তুই কি খাওয়া দাওয়া করবি না ?”

“তা তো করবই। কিন্তু সবাই যদি বুঝে ফেলে ?”

“বুঝবে কেন ? তোকে এত কষ্ট করে সাজালাম কেন ? আর তুই কি আসলেই কিছু টের পাসনি এতক্ষণ ?”

“কিক..কিই্ টের পাব ?” আমি ভয় পেয়ে গেলাম।

“উঠে আয়” হাত ধরে আপু টান দিল। আমি দাঁড়িয়ে গেলাম টানের চোটে আর সাথে সাথে টের পেয়ে গেলাম এতক্ষণ কি ঘটেছে। কিন্তু তাও আয়নায় না দেখা পর্যন্ত বিশ্বাস হতে চাইল না। আপু আমাকে টেনে নিয়ে গেল আয়নার সামনে, আমি একবার দেখেই চোখ বন্ধ করে ফেললাম।

আপু বলল, “কিরে কি হল ? আরে চোখ তো খোল…দ্যাখ দ্যাখ এই রূপ সবসময় থাকবে না তোর হিহিহিহি”

আমি আবার তাকালাম। একি ? আমার বুকগুলো বড় বড় হয়ে গেছে। না, আসলে বড় হয়নি, কোনভাবে ফুলে গেছে অনেক আর ফুলে যাওয়ার জন্য ব্রা’র মধ্যে একদম ঠেসে বসেছে, কিন্তু এবারেই্ আসলে ব্রা’র মধ্যে ঠিকমত ফিট করেছে। একটু একটু করে ফুলছিল আর ব্রা’র সাথে ঘষা লেগে সুড়সুড়ি লাগছিল। কিন্তু এতই নীরবে নিভৃতে ফুলে গেল যে আমি কিছুই টের পেলাম না ?

আমি বেশ স্পষ্টভাবেই দেখতে পেলাম ট্রান্সপারেন্ট শার্টটার নিচ দিয়ে ব্রা’র বুকের কাছে হালকা ক্লিভেজ দেখা যাচ্ছে…গভীর অংশটা ট্যাঙ্ক টপের নিচে আছে নিশ্চয়ই। ট্যাঙ্ক টপটা ঠেলে ফুলে উঠেছে, আর এতক্ষণ আমার মনে যে সংশয় ছিল যে কেউ যদি বুঝে ফেলে আমি আসলে কি ? এই সংশয়ের আর কোন কারণ দেখতে পেলাম না। আমাকে কেউ আর ছেলে ভুলেও বলবে না।



“হয়েছে এত আর দেখা লাগবে না। চল নিচে যাই। আমার পেট হজম হয়ে যাচ্ছে।”

“কিন্তু আপু ! এটা কি পারমানেন্ট নাকি ?”

“না না পারমানেন্ট হবে কেন…একবার দিলে ৩-৪ দিন থাকবে।”

“৩-৪ দিন ! এটা নিয়ে আমি ঘুরবো কিভাবে ?”

“কেন আমরা ঘুরি না? কষ্ট হবে না, শুধু একটা ব্রা পড়তে হবে ” চোখ টিপে একটা হাসি দিল আমার দিকে তাকিয়ে।



আর কোন কথা হল না। আস্তে করে হেটে আমি দরজা দিয়ে বের হলাম, আপুও বের হল আমার সাথে। দরজা দিয়ে বের হয়েই আমি একটু কুঁকড়ে গেলাম, আপু ঝাড়ি দিল।

“এই ! মেয়েরা কখনো এভাবে কুঁজো হয়ে হাটে না ! বুক ফুলে থাকবে এটাই নিয়ম, সবাই তাকিয়ে থাকলে থাকবে ! আরেকবার কুঁজো হলে কিন্তু সবাইকে বলে দেব তোকে আমরা মেয়ে সাজিয়েছি”

এইটুকুই যথেষ্ট। পুরোটা শোনার আগে আমি সোজা হয়ে গেছি। উদ্ধত বুবস দুটো যে নিজের অস্তিত্ব স্পষ্টভাবে জানান দিচ্ছে সেটা বুঝতে পারছি। হিলের টক-টক শব্দ শুনছি, বুকের মধ্যে কাঁপুনি অনুভব করছি, আর আমি আর আপু হেটে যাচ্ছি লিফটের দিকে। লেগিং পড়লে অদ্ভূত একটা অনুভূতি হয়, মনে হয় কিছু না পড়েই হাটছি। সেই সাথে আমার প্রতিটি নড়াচড়া, নিম্নাংশের প্রতিটি ভাজও একদম স্পষ্ট দেখা যায়। আমার নিতম্বের প্রতিটি নড়াচড়া যে অনেকগুলো চোখ গিলছে সেটা বুঝতে পারলাম।



লিফটে করে নিচে রেস্টুরেন্টে নেমে আসলাম। আমাকে দেখে আপুরা একটা অস্ফুট গুঞ্জন করলেও এবার আর সবাই মিলে চেঁচিয়ে উঠল না। আমি বসলাম, টের পেলাম আমার বুক কিভাবে লাফিয়ে উঠল। টেবিলে হাত রাখলাম, তখন ট্রান্সপারেন্ট শার্টের নিচ দিয়ে আন্ডারআর্ম বের হয়ে থাকল আবার আমার নিজের উত্থিত বুকও আমি টের পেতে থাকলাম। চোখে না দেখেও আন্দাজ করতে পারছিলাম আমাকে কেমন সেক্সি লাগছে।



ওয়েটার কেমন করে যেন আড়চোখে তাকাচ্ছিল আমার বুকের দিকে সরাসরি কিন্তু আমি মোটেও পাত্তা দিলাম না। হঠাৎ করেই আমার যেন সাহস বেড়ে গেছে, অর্ডার দিচ্ছে আপুরা আর আমি উঠে এসে বিরাট পিকচার উইন্ডোর পাশে দাঁড়ালাম, সাগরের দিকে তাকিয়ে থাকলাম। কাছেই আরেকজন ওয়েটার, টের পাচ্ছি সে আমার দিকে আড়চোখে তাকিয়ে আছে, আমার উরু আর বুকের প্রতিটি নড়াচড়া তার চোখে পড়ছে। আমি আরও ইচ্ছে করেই একটু বাঁকা হয়ে দাঁড়ালাম, তার মাথা খারাপ না হওয়ার আর কোন কারণ দেখতে পেলাম না। আমি এত সাহসী কিভাবে হয়ে গেলাম তা আমি নিজেও বুঝতে পারলাম না তবে এটা বেশ বুঝতে পারলাম যে মেয়ে সেজে থাকাটা আমি অনেক এনজয় করছি। নিজের আসল রূপ ঢেকে আরেক রূপে ঘুরে বেড়ানো….ব্যাপারটা মোটেও খারাপ না আসলে !



খাওয়ার সময় একটু অন্যভাবে খেতে হল, সেটা আমি আপুদেরটা দেখে শিখে ফেললাম। আমি আগে যেভাবে খেতাম সেভাবে খেলে সব লিপস্টিক উঠে যাবে, আর সেজন্য মেয়েরা একটু সাবধানে খায়। রিন্তি আপু সবকিছুতেই আমাকে হেল্প করেছে, এটাতেও করল কাজেই কোন অসুবিধাই হল না।



খাওয়া দাওয়া শেষে রুমে চলে আসলাম আর এবার আসার সময় ইচ্ছা করেই দেহের কাঁপুনি একটু বেশি দেখিয়ে আসলাম। মেয়ে সাজা তখন আমার খুবই পছন্দ হয়ে গেছে। আমার বুকটা যেভাবে ছটফট করছে সেটা আরো বেশি সিডাকটিভ একটা ব্যাপার। হিলের উপরে হাটা খুবই মজার মনে হল আমার কাছে। অনেকক্ষণ পড়ে আছি, তাই এখন আর আমার পা-ও ব্যথা করছে না আবার ব্যালান্স রাখতেও কোন সমস্যা হচ্ছে না। আর আপুরা আমাকে ক্ষ্যাপাচ্ছে কিন্তু আমি হাসিমুখে সব মেনে নিচ্ছি। আপুরা একটু অবাকই হল।



একটু কিছুক্ষণ রেস্ট নিয়ে আবার বের হওয়ার প্ল্যান করল আপুরা। এবার আপুরা আবার একটু সমস্যায় পড়ে গেল।



“আচ্ছা স্পর্শিয়াকে কি পড়ানো যায় ? ওই লেগিং আর টপ পড়ে তো সাগরে যাওয়া যাবে না।”

“অন্য কিছু পড়াই। আর সব আমাদের জামা দিয়েও তো এতদিন চালানো যাবে না। ওর নিজের জন্য কিছু একটা দরকার।”

“ছেলেদের জামা কিনবি ?”

“নাহ ! মাথা খারাপ নাকি ? ওর বুকের সাইজ দেখিস না ? এখন চাইলেও ছেলেদের জামা পড়ানো যাবে না। আর স্পর্শিয়াও এখন আর পড়তে চাইবে না। তাই না রে ?”

আমি হাসি দিয়ে বললাম, “রিন্তি আপু তোমার একটা কালো সাটিনের কামিজ আছে না ? পিঠে চেইনওয়ালা স্লিভলেস একটা জামা ? ওটা নিয়ে আসছ ? তাহলে ওটা দাও, আমি ওটা পড়ব এখন”



সবাই একটু ভ্যাবাচ্যাক খেয়ে গেল। আমি নিজে থেকে জামার কথা বলছি ? আমি আবার বললাম, “দাও না আপু ! ওটা আমার অনেক পছন্দ।”



সবাই হইহই করে উঠল “ইয়েএএএ ! স্পর্শিয়া মেয়ে সাজা পছন্দ করেছে !”

আমি বললাম “হুমম আমাকে এখন মাঝে মাঝে তোমরা মেয়ে সাজিয়ে দিবা…ঢাকাতে গিয়েও !”

আপু বলল, “যাক ! একটা বোন তাহলে পেলাম। টেম্পরারি অবশ্য, তাই বা কম কিসে ?”



রিন্তি আপু ওর জামাটা আমার হাতে দিল, আমি আমার শার্টটা খুলে ফেললাম, তারপরে সবার সামনেই ট্যাঙ্ক টপটাও টান দিয়ে খুলে ফেললাম। শুধু ব্রা পড়ে আছি এখন। সবাই একটা “ওওও” শব্দ করল।



জয়া আপু বলল, “এই তোর ব্রা-টা ছোট হয়ে গেছে ! আরেকটু বড় একটা লাগবে। অসুবিধা হচ্ছে না তোর ?”

“আমি কি জানি কোনটা ছোট কোনটা বড়। যখন তোমরা ওই ক্রিম লাগাওনি, তখনও আমার ব্রা টাইট লাগছিল।”



আপু আমাকে অন্য একটা ব্রা দিল। এটা ওর নিজের আর এটা আমার ঠিকই হওয়ার কথা। এটাও প্যাডেড পুশআপ ব্রা। আমি অন্য দিকে ঘুরে আগেরটা খুলে এটা পড়ে ফেললাম। অসুবিধা হল একটু পিছে হুক আটকাতে, ওটা রিন্তি আপু আটকে দিল। অন্য আপুরা আবার নিচে নেমে সাগরপাড়ে চলে গেল…আমার সাজগোজ নিয়ে সবচেয়ে বেশী আগ্রহ আসলে রিন্তি আপুরই !



এটা পড়ার পরে একটু আরাম লাগল। এটা একটু ঢিলা বলেই বোধহয় ? এই ব্রা-টা একটু কেমন জানি, মনে হয় একটু বড় বলেই, আমার বুক বেশি লাফাতে থাকল। কালো লেগিং তো পড়াই আছে তাই ওটা আর চেঞ্জ করলাম না। কামিজটা পড়ে ফেললাম, স্লিভলেস হাতার বাহিরে আমার হাতটা এত সুন্দর লাগবে সেটা আমি নিজেও আগে আন্দাজ করতে পারিনি। কিন্তু তাও ঢিলা ঢিলাই থাকল, কারণ পিছের চেইন আটকানো হয়নি। রিন্তি আপু আটকে দিল আর চকচকে কালো সাটিন সামনে টাইট হয়ে বুকের উপরে সেঁটে গেল।



একদম পারফেক্ট ফিটিং। কোথাও কোন ভাঁজ নেই, কোন কুঁচকানো নেই, কোনখানে সাইজ বড় হয়নি। কামিজটা পাছার কাছে টাইট, কাজেই আমার নিতম্বটাও অনেক সেক্সি লাগল। পাশ দিয়ে ফাঁড়াটা অনেক বেশি, পুরো লেগিংস পার হয়ে উপরে আমার পেটের একটু পর্যন্ত পাশ দিয়ে দেখা যাচ্ছে। একটু হাটলেই বা বাতাসে কামিজ উড়ে গিয়ে গোল নিতম্বটা পুরোপুরি বের হয়ে যাচ্ছে। পিঠের দিকে ব্রা’র আগ পর্যন্ত বড় চারকোণা খোলা পিঠ। এত খোলামেলা একটা জামা পড়ে এসির ভিতরে আমার একটু ঠান্ডাই লাগল।



নিচে একটা শেমিজ দিয়ে পড়া উচিত ছিল কারণ কাপড়টা পাতলা, ব্রা’র আউটলাইনটা স্পষ্ট হয়ে ফুটে আছে বুকে আর পিঠে। আপু সেটা আমাকে বলতে গেল, আমি বাঁধা দিলাম। “থাক শেমিজ পড়তে হবে না। আমার কোন অসুবিধা নেই ব্রা দেখা গেলে।”



রিন্তি আপু বলল, “স্পর্শিয়া ! এই জামাটা তো আমারও এত সুন্দর ফিট করে না। দেখে মনে হচ্ছে তোর জন্যই মনে হয় বানানো। আচ্ছা যা, তোকে এই জামাটা দিয়েই দিলাম !”

“থ্যাঙ্কিউ আপু ! আমি ঢাকায় গেলে এরপর থেকে এটা পড়েই তোমার সাথে ঘুরতে যাব ঠিক আছে ?” আপুর মত করে খিলখিল করে হাসার চেষ্টা করলাম, খুব একটা খারাপ হল না !



একটা ওড়না দিল আপু, জর্জেটের একটা কালো ওড়না। ওটা আমি গলায় দিয়ে বাকিটা পিছে ফেলে রাখলাম। ওড়না দিয়ে দেহ আড়াল করার কোন মানে হয় না। আয়নার সামনে গিয়ে দাঁড়িয়ে রিন্তি আপুর কথামত নিজে নিজেই মেকআপ শুরু করলাম। আপু বলল কিভাবে লাগাতে হবে, আমি শুনে শুনে লাগালাম। দুপুরের মেকআপটা তো ছিলই, কিন্তু এখন ওটার উপরেই আবার করা শুরু করলাম। লিপস্টিক দিলাম, লিপগ্লস লাগালাম, চোখের নিচটা কাজল লাগিয়ে একদম কালো করে ফেললাম, এমনকি উপরের পাতারও ভিতর দিকটায় কাজল লাগালাম। সুড়সুড়ি লাগল অনেক কিন্তু কাজটা শেষ হওয়ার পরে চোখটা অনেক সুন্দর লাগল। একটু আইশ্যাডো লাগালাম, চোখটা আরও বেশি সুন্দর লাগল তাতে। আইলাইনার দিলাম, মাশকারা দিলাম। ব্লাশারও লাগালাম ! মুখটা পুরো চেঞ্জ হয়ে গেল আমার, এখন আমাকে আপুদের বয়সী লাগছে।



এবারে উইগ ছাড়া হবে না। রিন্তি আপু ব্যাগে সবকিছুই থাকে, সাজগোজ নিজেও অনেক করে এজন্য মনে হয় রাখতেই হয় ! আগে একটা শাওয়ার ক্যাপের মত জিনিস পড়ালো, আমার নিজের চুল পুরোটা ওটার নিচে চাপা পড়ে গেল। তারপরে একটা লম্বা কালো চুলের উইগ আনলো, ওটা পড়িয়ে দিল ওই ক্যাপটার উপরে। কোন গ্লু বা কিছু আছে বোধহয় ক্যাপের সাথে উইগটা লাগানোর জন্য, বেশ টাইট হয়েই আটকে গেল উইগটা ! আপু বেশ জোরে জোরেই টেনে দেখল, খুলল না। টেনে দেখার দরকার ছিল, নাহলে সাগরপাড়ের বাতাসে উইগ উড়ে চলে যাবে ! সেটা অবশ্যই খুব ভালো কোন ব্যাপার হবে না।



আগের হিলটাও আর পড়তে দিল না আমাকে আপু। কালোই একটা দিল তবে এবারেরটা হাইহিল। অনেক উঁচু, ৬ ইঞ্চির মত ! জুতাটার সামনের দিকে পায়ের পাতার নিচে একটা মোটা প্ল্যাটফর্মের মত, ওটাই ব্যালান্স রাখে। নাহলে এত উঁচু জুতা পড়ে হাটা কষ্ট হয়ে যাবে। জুতাটা নিয়ে আমি ঝটপট দাঁড়িয়ে পড়লাম। দাঁড়ানোর পরে এক ধাক্কায় লম্বা হয়ে গেলাম অনেক, প্রায় ৫ ফুট ৬ ইঞ্চি ! আর এত উঁচু জুতা পড়ার জন্য আমার নিতম্ব একদম ঠেসে ফুলে উঠেছে ! সামনে হাটুটা সমান মনে হচ্ছে, নিজেকে কেমন যেন নায়িকা মনে হল। আর লেগিং পড়ার জন্য এগুলো সবকিছুই একদম স্পষ্ট দেখা যাচ্ছে। আপুকে জিজ্ঞাসা করলাম,



“রিন্তিপু ! এত উঁচু জুতা পড়ে বালির মধ্যে হাটব কিভাবে ?”

“হাটতে পারবি অসুবিধা হবে না। বালির মধ্যে গেলে খুলে হাতে নিয়ে নিবি। আর বালির মধ্যে তো পরে যাব, হোটেলের মধ্যেই অনেক কাজ আছে।”

“কাজ ? এখানে আবার কি কাজ ?”

“ওমা ! তুই না আমার মডেল এখন ? এমনি এমনি এত সাজালাম নাকি ? হোটেলের ভেতরে এখন যত জায়গা পাব সবখানে তোকে দাঁড় করিয়ে ফটোগ্রাফি করব। তুই কোমরে হাত দিয়ে বাঁকা হয়ে দাঁড়াবি, বাতাসে ওড়না উড়িয়ে দিবি, বুক ফুলিয়ে দেখাবি…মজা হবে না ?”

“এই ছবি পরে কোথায় দিবা তুমি !”

“হিহিহি, ভার্সিটিতে প্রজেক্ট ওয়ার্কে দিব, পরে অন্য কোথায়ও দিতে পারি !”

“কিন্তু আপু ! সবাই তো জেনে যাবে তাহলে আমি মেয়ে সেজে মডেলিং করেছি” আমি ভয় পেয়ে গেলাম।

“এমনিতেও তোকে মেয়ে সেজেই ঢাকায় ফিরতে হচ্ছে…আর সবাই জানবে না। স্পর্শিয়া নামে তোকে কেউ চিনে না। কথা না বাড়িয়ে বের হ এখন”



বের হয়ে রুমের সামনে দাঁড়ালাম। আপু রুম লক করছে আর আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছি। কয়েকটা রুম পরের একটা রুমের দরজা খোলা হল, আমি মেয়ে সেজে তখন অভ্যস্ত হয়ে গেছি তাই আর ভয় পেয়ে লাফিয়ে উঠলাম না। চুপচাপ দাঁড়িয়েই দেখতে থাকলাম কে বের হয়…একটা ছেলে বের হল। বেশি বড় না, ক্লাস টেনে পড়ে অথবা কলেজে। দুটো মেয়েকে দেখে একটু ধীরে হাটতে থাকল, এমন সাজগোজ দেওয়া মেয়ে দেখলে কে না আস্তে হাটবে ? একদম কাছে আসার পরে আমার দিকে তাকাল, আমিও তাকিয়ে মিষ্টি করে একটা হাসি দিলাম। ওমন লিপগ্লস মাখা হাসি দেখে নিশ্চয়ই বিমোহিত হয়ে গেল, আমার দিকে হাসিটা আবার ফেরত দিল। দৃষ্টি দেখে বুঝলাম যে আমার পরিচয় ফাঁস হয়নি…হবেও না। সাহস বাড়ল একটু।



রিন্তি আপু দরজা লক করে এসে আমার দিকে তাকিয়ে বলল, “খুব তো প্রেম করে ফেললি। কেমন লাগল রে প্রেম করতে ?”

“যাও আপু ! প্রেম করলাম কোথায় ?”

“হ্যা যেভাবে হাসি দিলি…ওই ছেলে প্রেমেই পড়েছে তোর। দেখিস ! হিহিহি”

লজ্জা পাওয়া ছাড়া আর কিছু করতে পারলাম না। লিফটে নামার সময় কোন কথা হল না। নামার পরে আপু বলল, “চল তোর ফটোশুট শুরু করি।”

“কিন্তু আপু আমি তো জানি না কিভাবে অত পোজ দেয়।”

“আমি দেখিয়ে দিচ্ছি। তুই শুধু আমি যা বলি সেটা করবি তাহলেই হবে। ঠিক আছে ?”

“আচ্ছা ঠিক আছে”



আমরা হোটেল লবিতে গিয়ে বসলাম। আপুর কথামত একটু বাঁকা হয়ে বসলাম, পাশ দিয়ে লেগিং, পা আর হিলটা দেখা যাবে এমনভাবে। বেশ কয়েকটা ছবি তোলা হল এই পোজ দিয়ে। অনেকেই খেয়াল করেছে আমাদেরকে, একবার দেখেই আর সেভাবে তাকায়নি। তাই খুব একটা অসুবিধা হল না।



এরপরে চলে গেলাম সুইমিং পুল এর পাশে। পুলের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় একটু ভয় লাগল, হিল পড়ে মনে হল যদি উল্টে পড়ি পুলের মধ্যেই ? ভয়টা অমূলক, কারণ পুল অনেক দূরে। হোচট খেলেও পানিতে পড়ব না। তাও মাথার মধ্যে এটা ঢুকে গেল। আপু আমাকে পুলের পাশেই দাঁড় করিয়ে দিয়ে বলল, “ওড়নাটা খুলে হাতে নে”

“আচ্ছা সেটা নিলাম, কিন্তু কেন ?”

“আহ এত কথা বলিস কেন ? নে হাতে। হুমম এবার এটাকে এভাবে পাশে ধরে দাঁড়িয়ে থাক। হুমম হয়েছে।”

আপু আমাকে দাঁড় করিয়ে পোজ ঠিক করে দিতে দিতে নিজেই কথা বলছে আর আমি শুনে যাচ্ছি। তারপরে আপু যেভাবে দাঁড় করিয়ে দিল সেভাবে পোজ দিয়ে দাঁড়ালাম। পেপার ম্যাগাজিনে দেখি মডেলদেরকে এভাবে পোজ দিতে। বাহুর মধ্যে ওড়নাটা পেচিয়ে নিয়ে কোমরে হাত দিয়ে দাঁড়ানো। নিতম্বটা প্রয়োজনের তুলনায় একটু বেশিই ফোলা দেখাচ্ছে আর পরিষ্কার বগলে যেহেতু ফুরফুরে হাওয়া লাগছে তারমানে এটাও দেখা যাচ্ছে। যাই হোক, এখানে আমি একই স্টাইলে বিভিন্নভাবে বাঁকা হয়ে দাঁড়ালাম আর আপু একের পর এক শাটার টিপতে থাকল। নির্ঘাত ২০-৩০টা ছবি তুলে ফেলেছে। আমি অবাক হয়ে গেলাম, আমি মডেলদের মত স্বাচ্ছন্দ্যে পোজ দিয়ে যাচ্ছি আশেপাশের সবার দৃষ্টি উপেক্ষা করেই !



আমি একটু দেখার চেষ্টা করলাম মানুষ আসলে কি দেখার চেষ্টা করছে। মেয়েরা দেখছে আমার জামা, মেকআপ, জুতা এগুলো আর ছেলেরা দেখছে আমার বুক। হঠাৎ মনে কুবুদ্ধি আসলো, মনে হল, দেখুক না ! ওড়নাটা একপাশে দিয়ে রাখলাম, কিন্তু এমনভাবে দিলাম যেন কোনকিছুই আসলে না ঢাকে। ঢাকলোও না, সবকিছু দেখা যেতে লাগল। ক্রিমের প্রভাব যে মোটেও কাটেনি সেটা আমি নিজের বুকের দিকে তাকিয়েই বুঝতে পারলাম। একদম ডাসা দুটো স্তম্ভের মত, ওগুলোকে আমার অনেক আপন মনে হল।



অনেকক্ষণ ফটোশুটের পরে সী বীচে রাখা বীচবেড গুলোর একটাতে গিয়ে বসে পড়লাম। বালুর মধ্যে দিয়ে হেটে আসার সময় স্যান্ডেল খুলে নিয়েছিলাম, নাহলে এত উঁচু হিল পড়ে হাটা যায় না। যাই হোক… ওখানে বসেও কিছুক্ষণ ছবি তুলল আপু। আমি হাটুর উপরে থুতনি রেখে বসে থাকলাম, আপু পিছন থেকে আমার খোলা পিঠের ছবি তুলল। এখানে ছবি তোলার সময় আশেপাশ থেকে কেউ তাকিয়ে থাকল না…এই দিকটা বেশ নির্জন। কাউকে সেভাবে দেখা যাচ্ছে না। একটু দূরে দেখতে পেলাম আমার আপু আর বাকি ৬ জন পানির মধ্যে লাফালাফি করছে।



রিন্তি আপু বলল, “স্পর্শিয়া তুই বসে থাক। আমিও পানিতে নামলাম। ক্যামেরাটা দেখে রাখিস কিন্তু !”

আমি হু বলে চুপচাপ বসে থাকলাম ক্যামেরাটা কোলে নিয়ে। একা একা মনটা কোথায় যেন হারিয়ে যাচ্ছিল। সাগরপাড়ের পরিবেশটাই আসলে কেমন জানি। মন উদাস করে দেয়। আমি ওড়নাটা খুলে সরিয়ে রাখলাম পাশে।
Like Reply
#3
সাগরকন্যা – ২ (দ্বিতীয় অংশ)

“এক্সকিউজ মি !” ডাক শুনে ফিরে তাকালাম। সেই ছেলেটা ! যাকে হোটেল করিডোরে দেখেছিলাম। এ কি চায় এখানে ?

আমি মিষ্টি করে হেসে বললাম, “হাই !”

“আমি কি একটু বসতে পারি এখানে ? আপনাকে হোটেলে দেখেছি, ভাবলাম একটু গল্প করে যাই…..”

“হ্যা শিওর। বসুন না প্লিজ।”

“থ্যাঙ্কিউ আপু্। আপনার সাথের বাকি মেয়েগুলো কোথায় ?”

“ওরা সাগরে নেমেছে। আমার ভালো লাগছে না তাই আর নামিনি। আপনি একাই এসেছেন এখানে ?”

“না আমি আর একটা ফ্রেন্ড এসেছি…কিন্তু ওর আসলে কক্সবাজারে রিলেটিভ আছে তাই আর হোটেলে উঠেনি। আমি সাগরের কাছে থাকতে চাই বলে এখানে থাকছি। আপনি ?”

“আমি আমার কাজিনদের সাথে এসেছি। ওই যে…পানিতে লাফাচ্ছে যারা ওরা। ওরা সবাই বড় তো..তাই একটু একা একা হয়ে গেছি আমি। আর বিকাল বেলা সাগরে নামতে ইচ্ছেও করছে না….কিসে পড়েন আপনি ?”

“আমি তো কলেজে সেকেন্ড ইয়ারে পড়ি…পড়াশোনার বিসর্জন দিয়ে যাওয়ার জন্য সাগর পাড়ে আসা…হাহাহা। যাই হোক, আমি সীমান্ত, তুমি ?”

“স্পর্শিয়া। আমি কিন্তু অনেক ছোট, ক্লাস সেভেনে পড়ি। আমাকে তুমি করে বলেন প্লিজ।”

“আচ্ছা তাহলে তুমিও আমাকে তুমিই বলো…ঠিকাছে ? আর বাই দ্য ওয়ে…স্পর্শিয়া নামটা অনেক বেশি কিউট। অনেকক্ষণ ফটোশুট করলা দেখলাম। সত্যিই তুমি অনেক সুন্দর পোজ দিতে পারো। মডেলিং করো নাকি ?” বলে আমার মাথা থেকে পা পর্যন্ত ওর নজর বুলিয়ে আনল একবার। এতক্ষণে আমার মনে পড়ল আমি ওড়না খুলে বসে আছি। হায় হায়, সব দেখিয়ে ফেলেছি ? একা একা বসে একটু লজ্জা লেগে গেল আমার, কিন্তু বুঝতে পারলাম না কেন।

“হ্যা আসলে আমার ওই আপুটা ফ্যাশন ডিজাইনিংয়ে পড়ে, ওর জন্যই মডেলিং করলাম। ও ভার্সিটির প্রজেক্টে দিবে।”

“ওহ ওকে…এখানেই বসে থাকবা ? আমার একটু হাটাহাটি করতে ইচ্ছা করছিল। যাবা আমার সাথে ?”

সরাসরি প্রস্তাব পেয়ে একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। বুঝতে পারছিলাম না যাওয়া উচিত হবে নাকি না। কিন্তু কিছুক্ষণ ভেবে কেন যেন মনে হল, যাওয়াই উচিত।

“আচ্ছা দাঁড়াও, আমি আপুর সাথে কথা বলে আসি।”

ক্যামেরাটা হাতে নিয়ে আমি ছোট স্টেপে দৌড় লাগালাম একটা। দুই পা ফেলেই মনে পড়ল ওড়না এবারও আনিনি, বেডেই পড়ে আছে ওটা। আর আমার দৌড়ের সাথে আমার বুক আর নিতম্ব এমন ভীষণভাবে লাফাচ্ছে যে আর বলার না। যাই হোক, আমি রিন্তি আপুর হাতে ক্যামেরা গছিয়ে দিয়ে আসলাম। আর আমার বড় আপু অবাক হয়ে জিজ্ঞাসা করল, “কোথায় যাচ্ছিস তুই ?”

“কোথাও না আপু, আশেপাশেই একটু হাটবো। তোমরা হোটেলে চলে যেও, আমিও সন্ধ্যার দিকেই চলে আসবো। চিন্তা করো না।”

“আচ্ছা…কিন্তু সাবধানে থাকিস।”

“তুমি একদম চিন্তা করো না তো” নিজেই অবাক হয়ে গেলাম এত আত্মবিশ্বাসের সাথে কথাগুলো বলতে পেরে। আবার দৌড় দিয়েই ফিরলাম…দূর থেকেই দেখলাম সীমান্ত মোটামুটি চোখ দিয়েই গিলছে আমাকে, আর আমার ওড়নাটা ওর হাতেই। আমি নিজেকে ঢাকার কোনরকমের চেষ্টাই করলাম না, দেহের প্রতিটি বাঁকে যথাসম্ভব কাঁপুনি তুলে দৌড়ে আসলাম। এসে হাঁপাতে হাঁপাতে বললাম, “চলো যাই”।

ও বলল, “চলো”।

ওর হাত থেকে ওড়নাটা নিয়ে গলায় দিয়ে বাকিটা পিছে ফেলে রাখলাম। মানে ওড়নাটাই থাকল শুধু কিন্তু ওটা কোন কাজ করছে না আসলে। স্যান্ডেলটা হাতে নিয়ে বালুর উপর দিয়ে কিছুদূর হেটে গেলাম। তারপরে রাস্তায় উঠে ওটা পায়ে দেওয়ার জন্য নিচু হলাম। কিন্তু কিছুতেই সুবিধা করতে পারছিলাম না, তখন ও একটা হাত বাড়িয়ে দিল। আমি হাতটা ধরে তারপরে ফিতা লাগালাম, হয়ে গেলে আবার হাটতে শুরু করলাম দুজনে।

শুরুতে খুব বেশি কথা হল না। হাটতে হাটতে অনেক দূরে চলে গেলাম। বীচ ড্রাইভের পাশ দিয়ে হাটছি, সাগরপাড় খালি। একেবারেই খালি, কোন মানুষ নেই। অনেকক্ষণ পরপর হয়তো একটা দুটো গাড়ি যাচ্ছে রাস্তা দিয়ে, ওইটুকুই। আমি হাটছি আর এত উঁচু হিল পড়েছি বলে নিজেকেই শাপশাপান্ত করছি। সীমান্ত বোধহয় বুঝতে পারল। কাছেই একটা পাথরের উপর গিয়ে বসলাম দুজনে। পরিবেশটা বেশ রোমান্টিক ! এতক্ষণ তো টুকটাক কথা হচ্ছিলোই, হঠাৎ করেই ওর প্রশ্ন, “আচ্ছা স্পর্শিয়া তোমার বয়ফ্রেন্ড আছে ?”

“নাহ বয়ফ্রেন্ড নাই। ভালো লাগে না আমার এসব”

“তাই কেন ? তুমি অনেক সুন্দর…আর সেক্সি ! একটা বয়ফ্রেন্ড তোমার দরকার !”

একটা ছেলের মুখে নিজেকে সেক্সি শুনে একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। এমনিতেই মেয়ে সেজে ঘোরার এত বেশি উত্তেজনা এখনো সামলে নিতে পারিনি, তার মধ্যে ছেলেদের ঘোরাঘুরিও শুরু হয়ে গেছে ?

আমি একটা দুষ্টু দুষ্টু হাসি দিয়ে বললাম, “আচ্ছা ! তাই ? তো আপনার গার্লফ্রেন্ড নাই, মিস্টার হ্যান্ডসাম ?”

আমার এত সরাসরি ছলনাময়ী উত্তর বোধহয় আশা করেনি। ওর মুখেও একটা ভ্যাবাচ্যাকা ভাব দেখতে পেলাম। তারপরে ওর মুখেও দুষ্টু একটা ভাব ফুটিয়ে বলল,

“এক কাজ করি চলো। সামনে তো নিউ ইয়ার সেলিব্রেশন আছে হোটেলে, আর আমরা তো থাকছিও বেশ কিছুদিন এখানে। চলো দুজন মিলে দেখি প্রেম করা ব্যাপারটা আসলে কেমন। সিরিয়াস না, আবার সিরিয়াস। কেমন হয় বলো তো ?”

“এই তাহলে ছিল মনে মনে ? আচ্ছা ঠিক আছে আমি রাজি। আমার কোন সমস্যা নাই” কিভাবে কিভাবে যেন বলে ফেললাম। আমার মাথায় চিন্তা ভাবনায় নিজেকে মেয়ে ভাবতে শুরু করেছি ততক্ষণে।

“বেশ, তুমি তাহলে এখন কয়েকদিনের জন্য আমার গার্লফ্রেন্ড”

“হুমম…আর তুমি আমার বয়ফ্রেন্ড”

সাগরের পাশে বসে আমরা রোমান্টিক গলায় এইসব কথা বলছি। দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে আছি…হঠাৎই কি যেন হয়ে গেল। তাকিয়ে থাকতে থাকতে একসময় মুখ দুটো অনেক কাছাকাছি এসে গেল…তারপরেই আবিষ্কার করলাম আমাদের ঠোট দুটো একটা আরেকটার ভেতরে। যেন কতদিনের অতৃপ্ত, চুষতে চুষতে দুজন দুজনের ঠোট খেয়ে ফেলছি প্রায়। আমার লিপস্টিক কিছুই আর ঠোটে থাকল না, সব চলে গেল ওর পেটে।

আমি আমার হাত দুটো উঁচু করে ওর গলা জড়িয়ে ধরলাম, সেই সাথে কিস তো চলছেই। আমার উত্থিত কোমল দুটো বাহু আর ফর্সা পরিষ্কার বগল থেকে আসা পারফিউমের তীব্র মিষ্টি গন্ধে যেন ওর কি হয়ে গেল…আমাকে ওর কোলে শুইয়ে দিল, তারপরে কিস করতে থাকল। সেই সাথে দুটো হাত এবার নেমে আসল আমার দুটো বুকে, যে দুটো আগে কখনো কারো স্পর্শ পায়নি। জোরে জোরে চাপতে চাপতে একসময় আমি ভীষণ ব্যথা পেলাম, ও অনেক জোরে চাপ দিয়ে ফেলেছে। ও মনে হয় অনেকক্ষণ ধরেই ভীষণ উত্তেজিত ছিল, আর সহ্য করতে পারল না, প্যান্ট খুলে যত সিমেন আছে সব বের করে ফেলল। না আমার উপরে না, কিন্তু আমি পাশ থেকে সবই দেখলাম। এই অভিজ্ঞতা আমার এখনো হয়নি, ছেলে হিসেবে আমি অনেক ছোটই বটে। তাই জেনে ফেললাম আসলে ভবিষ্যতে আমার কি হবে।

টায়ার্ড হয়ে আমার কোলে শুয়ে পড়ল ও। ততক্ষণে সূর্য প্রায় ডুবে গেছে, আঁধার নেমে আসছে চারপাশে। ও আমার কোলে শুয়েই আমার জামার নিচে দিয়ে আস্তে আস্তে বুক টিপতে টিপতে আস্তে করে জিজ্ঞাসা করল..”আমাদের অভিসার কি আজকেই শেষ ?”

আমি মৃদু হেসে বললাম, “শেষ মানে ? মাত্র তো শুরু হল”



এরপরে আমার ঠোট দিয়ে ওর কথা বলা আবার বন্ধ করে দিলাম। সাগরপাড়ে তখন ভাঙছে একের পর এক উত্তাল ঢেউ।
Like Reply
#4
সাগরকন্যা – ৩



যখন আমাদের অভিসার শেষ হলো তখন আর আমার স্মৃতিতে কিছুই নেই। আমি এত বেশি সুখের সাগরে ভেসে গিয়েছিলাম যে কি করেছি মনে করতে পারছিলাম না। যেহেতু কোন অভিজ্ঞতা নেই তাই মনে হয় জ্ঞানই হারিয়ে ফেলেছিলাম, কারণ আমি যখন জেগে উঠলাম তখন অন্ধকার হয়ে গেছে। কেটে গেছে প্রায় ১ ঘন্টা সময়, আর আমি নিজেকে আবিষ্কার করলাম গুটিশুটি মেরে সীমান্ত’র কোলের মধ্যে শুয়ে আছি। আমার বুক দুটো ওর হাতের মুঠোর ভেতরে ছিল, আমি জেগে উঠেছি দেখে লজ্জা পেয়ে ছেড়ে দিল। আমি আশ্বাসের একটা হাসি দিলাম, বুঝানোর চেষ্টা করলাম যে কোন সমস্যা নেই। এরপর আর বিশেষ কথা হল না, আমরা আবার হাটতে হাটতে হোটেলে চলে আসলাম। সবচেয়ে অবাক হলাম যখন দেখলাম আমার দেরি করা নিয়ে অথবা সীমান্তের সাথে ঘোরা নিয়ে আপুরা কেউ অবাক হল না। ওরা তখন পরেরদিনের প্ল্যান করা নিয়েই ব্যস্ত, আমি শুধু বুঝলাম যে ওরা কালকে সেইন্ট মার্টিনে যাবে, সকালে গিয়ে আসতে আসতে রাত হবে। আমি কোনমতে আমার রুমে গিয়ে নাইটি পড়ে বিছানায় শুয়ে পড়লাম, ঘোরের মধ্যেই টের পেলাম আপু এসে বলল ও জয়ার রুমে থাকতে যাচ্ছে, সারারাত ফান করবে। আমাকে জিজ্ঞাসা করল আমি কালকে সেইন্ট মার্টিনে যাবো নাকি ? আমি যাবো না বললাম, তারপরে হুঁ হাঁ করে প্রশ্নের উত্তর দিয়ে আবার ঘুমিয়ে পড়লাম।



সকালে ঘুম ভাঙলো ৯টার দিকে। ঘুম থেকে উঠেই সবকিছু যেন একটু আউলাঝাউলা লাগল, আমি এখানে কেন, কিভাবে আসলাম মনে করতে সময় লাগলো। উঠে দেখি টেবিলে আপুর নোট –



“ঘুমকুমারী স্পর্শিয়া, আমরা সেইন্ট মার্টিনে গেলাম। তুমি থাকো, হোটেলেই ঘুরো, খাওয়াদাওয়া সব কিছুই করো, ঠিকমত জামা কাপড়গুলো পড়ে নিও আর দয়া করে একটু মেকআপও করো। কাকের বাসা নিয়ে ঘোরা মেয়েদেরকে কোন মেয়েও পছন্দ করবে না। রিন্তি আপু তোমার জন্য একটা প্যাকেট রেখে আসছে, ওগুলো যদি পছন্দ না হয় তাহলে সবার রুমে গিয়ে তুমি দেখতে পারো, যা পছন্দ হয় তা-ই পড়ে ফেলো। সব রুমের চাবি তোমার ড্রয়ারে রেখে গেলাম। কিছু টাকা রেখে আসছি, যদিও লাগার কথা না কিন্তু ইমার্জেন্সী তো হতেই পারে….আর যেকোন দরকারে ফোন তো আছেই। চিন্তা করো না, আমরা ফিরে আসব ঘোরা হলেই।



উম্মাহ, আপু”



চিরকুটটা পড়ার পরে উঠে দাঁড়িয়ে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে আয়নার সামনে দাঁড়ালাম। রাতের বেলা তো শুধু এসে শুয়েছি, সারা মুখে মেকআপ থেবড়ে গেছে। তুলার মধ্যে মেকআপ রিমুভার লাগিয়ে ঘষতে ঘষতে আয়নায় তাকালাম…হঠাৎই দেখলাম আমার নাইটি টা। এটা আপু দিয়েছিল, শুধু হাতে নিয়ে পড়ে ফেলেছি। খেয়াল করেও দেখিনি কত সেক্সি একটা জিনিস !



ব্রা প্যান্টি খুলিনি রাতে, তার উপরেই নাইটি পড়ে ফেলেছি। কালো একটা স্যাটিনের জিনিস, পিঠে শুধু ক্রস করা ফিতা। পাছার উপরে শুধু একটুখানি কাপড়, কোনমতে জায়গাটা ঢেকেছে। কাঁধে দুটো চিকন চিকন ফিতা। সামনে দুধের জন্য দুটো কাপের মত, খেয়াল করে দেখলাম আমার ব্রা প্যান্টি আর নাইটির ডিজাইন একই। তারমানে এই সেটের ব্রা প্যান্টিই আমি গতকাল সারাদিন পড়ে ছিলাম। দুধ দুটোর ঠিক নিচেই একটা ফিতা, ওটাও বাঁধা। ঘুমের ঘোরে কখন বেঁধেছি কে জানে ? বাঁধার কারণে দুধ দুটো পুরোপুরি ফুলে আছে। এর নিচে থেকে একদম মশারির মত ট্রান্সপারেন্ট, কিন্তু গায়ের সাথে লেগে আছে। নিচে প্যান্টি। আর দেখলাম চেয়ারের উপরে একটা রোব রাখা, ওটা পুরোটাই নেটের। যদিও ওটা দেওয়া হয়েছে নাইটি পড়ে কারো সামনে যেতে চাইলে পড়ার জন্য কিন্তু এটা সেই কাজ মোটেও করবে না। আমি এই নাইটি পড়েই বারান্দায় গেলাম, সাগরের তাজা বাতাসে দেহ জুড়িয়ে গেল। কাছেই একটু নড়াচড়া লক্ষ্য করে দেখি দুটো বারান্দা পরেই একটা পিচ্চি দাঁড়িয়ে আছে। আমি মিষ্টি করে হাসলাম, ও দেখি ভিতরে চলে গেল। দোষ দেওয়া যায় না, আমি প্রায় পুরো নগ্ন হয়ে ডাকলে পালানোরই কথা।



কি করা যায় এরপরে ? রুম সার্ভিসে ফোন দিলাম ব্রেকফাস্ট দিয়ে যাওয়ার জন্য। একটু পরেই দরজায় নক হল, আমি ওই নেটের রোবটা পড়েই দরজা খুললাম। স্টাফের যে কষ্ট হলো নিজেকে সামলাতে সেটা বেশ বুঝতে পারছিলাম, কিন্তু কোন সুযোগই দিলাম না। মোহনীয় একটা হাসি দিয়ে দরজা আটকে দিলাম বেচারার মুখের উপরেই। ব্রেকফাস্ট নিয়ে বারান্দায় বসে সমুদ্র দেখতে দেখতে খেতে শুরু করলাম। এবার আর কোন বারান্দায় কেউ এসে আমাকে অস্বস্তিতে ফেলল না।



এরপরে মনে পড়ল রিন্তি আপু আমার আজকে পড়ার জন্য একটা প্যাকেটে জামাকাপড় রেখে গেছে। ওটা খুঁজে বের করে খুললাম; দেখতে থাকলাম কি আছে ভেতরে। পিঙ্ক একসেট ব্রা-প্যান্টি, প্যান্টিটা সাটিন কাপড়ের – জি স্ট্রিং লেখা দেখলাম ওটার গায়ে। চিকন একটা ফিতার মত দুই নিতম্বের মধ্যে দিয়ে যাবে, পুরোটাই খোলা থাকবে পিছে। শুধু সামনে একটু কাপড় আছে, ভালোই হল আমার তো সামনেই বেশি করে ঢাকা দরকার। আর ব্রা টা নেটের। একটা সাদা রঙের শার্ট, ক্যাপ স্লিভ। শার্টের হাতার ফুটো দুটো বড় বড়, বগলের নিচে যেখানে ব্রা’র ফিতা থাকে প্রায় ওই পর্যন্ত। আর একটা কালো পেন্সিল স্কার্ট, হাটুর চেয়েও একটু ছোট। স্কার্টটার দুপাশে দুটো লম্বা ফিতা, এমনিই ও দুটো। কোন কাজ নেই, তবে ওগুলোর কারণে হাটাচলায় একটা আলাদা সেক্সিনেস আসবে। বিছানার পাশেই মাটিতে একটা কালো হিল স্যান্ডালও রেখে গেছে আপু, পড়ার জন্য। ৩ ইঞ্চি লম্বা, এটাকে হাইহিলও বলা চলে না, আবার লো হিলও না। তবে স্টোন বসানো স্যান্ডালটা দেখে আমার অনেক পছন্দ হল। ব্রা প্যান্টি ছাড়া সবই আমার পরিচিত, এগুলো আমি রিন্তি আপুকে পড়তে দেখেছি। কিন্তু কখনোই এত বেশি খুঁটিয়ে দেখিনি, আগে কে জানতো যে আমাকে মেয়ে সাজতে হবে ?



হঠাৎ মনে হল একটু আয়নার সামনে গিয়ে দেখি আমার বুকগুলো কেমন দেখায়। এতদিন তো সামনে আপুরা দাঁড়িয়ে থাকত, নিজের মত করে দেখতে পারিনি। নাইটি, ব্রা, প্যান্টি সবকিছু খুলে ফেললাম। বড় বড় হয়ে ফুলে গেছে আমার বুকের কাছে। নিপলটা পর্যন্ত ফোলা, আর নিপলের চারপাশে গোলাপী-হালকা বাদামী মেশানো একটা গোল জায়গা। ঠিক যেমনটি থাকে মেয়েদের বুক। আমি বুঝতে পারলাম না এই জিনিসটা আবার আগের অবস্থায় ফিরে যাবে কিভাবে ? দেখে তো মনে হচ্ছে আমি এগুলো সহই জন্মেছিলাম, যেন আমি মেয়েই একটা ! হায়রে ক্রিম। চাইনীজরা কি জিনিস বানিয়েছে এটা ? দুহাত দিয়ে চেপে উঁচু করে ধরলাম, আবার ছেড়ে দিলাম। বাউন্স করলো, পুরোটা থলথল করে উঠল।



প্যান্টিটা হাতে নিয়ে নিচু হলাম, পায়ের নিচ দিয়ে ঢুকিয়ে দিয়ে পড়ে ফেললাম। পা গলে যখন সাটিনের পাতলা জিনিসটা উঠে আসছে তখন একটা শিরশিরে অনুভূতি হল। পায়ে লোম থাকলে নিশ্চয়ই দাড়িয়ে যেত ! সারা গায়ে কোথাও লোম নেই আমার, আপুদের মত। ভাবতে ভালোই লাগল। প্যান্টিটা পড়লাম, এমন একটা জিনিস যে নিতম্ব সবই বের হয়ে থাকে। আর রঙটা এমন, যে কেউ উত্তেজিত হয়ে যাবে। আমি টের পেলাম, পেটের ভিতরে প্রজাপতি উড়ছে। জোর করে পেটের ভিতরের প্রজাপতির উড়াউড়ি বন্ধ করলাম। ব্রা পড়লাম, নেটের ব্রা দিয়ে কিছুই ঢাকলো না। স্পষ্ট দেখতে পেলাম নেটের নিচ দিয়ে নিপল খাড়া হয়ে আছে। কিন্তু কিছু করার নেই, এটাই পড়তে হবে। নেটটা তো আমার বুক দিয়েই ভরে গেছে, আর তার নিচে একটা বাঁকানো লোহার ফ্রেমের মত জিনিস। ওটা আমার সদ্য পাওয়া বুক দুটোকে আরও উদ্ধত করে তুলে ধরে রাখছে। আমাকে যথেষ্টই সেক্সি লাগছে দেখে আমি আর এতকিছু ভাবলাম না, চুপচাপ পড়ে ফেললাম। এরপরে স্কার্ট টা পড়লাম, পড়ার পরে মনে হলো বড় একটা ইলাস্টিকের মধ্যে মনে হয় ঢুকে পড়েছি। কোমর থেকে হাটু পর্যন্ত একদম গায়ের সাথে সেটে আছে স্কার্টটা। উরু আর নিতম্ব একদম স্পষ্ট হয়ে দেখা যাচ্ছে, প্যান্টি দিয়ে কিছুই ঢাকেনি। আমি মনে মনে চিন্তা করলাম, রিন্তি আপু এটা পড়ে কিভাবে ?



শার্টটা পড়তে গিয়ে বুঝলাম এটাও টাইট। এমন টাইট না যে গায়ে ঢুকবে না কিন্তু স্কিন টাইট, গায়ের সাথে জাপটে থাকবে। পেটের বাটন লাগাতে সমস্যা হল না কিন্তু বুকের বাটন লাগাতে গিয়ে দম বন্ধ করে ফেলতে হল। আর যখন দম ছাড়লাম, তখন দেখি শার্টের উপর দিয়ে নিপল বোঝা যাচ্ছে, শার্টের স্বচ্ছতার জন্য পেটও দেখা যাচ্ছে একটু, বিশেষ করে নাভী। আমি জানতাম না আমার নাভীটা শার্টের নিচ দিয়ে হালকাভাবে দেখা গেলেও এত সুন্দর দেখা যেতে পারে ! পিছনে ফিরে আয়নায় নিজেকে দেখলাম, ব্রা’র পিঠের দিকের অংশটা আমার ফর্সা পিঠের উপরে দেখা যাচ্ছে। আর স্কার্টের উপর দিয়ে পাছা দুটো ফুলে আছে আলাদা আলাদা হয়ে। শার্টটা এত লম্বা নয় যে নেমে এসে নিতম্ব ঢাকবে। হতাশ হয়ে ভাবলাম, এটা পড়ে এখন ঘুরতে হবে ? কিছুক্ষণ আয়নাতে নিজের দিকে তাকিয়ে থাকার পরে হতাশা কেটে গিয়ে দুষ্টু একটা হাসি ফুটল আমার মুখে। আজকে তো একাই আছি, কে ঠেকাচ্ছে আমাকে ?



টেবিলের উপরে দেখি আমার জন্য একটা মেকআপ বক্সও আছে। রিন্তি আপুরই, উপরে বড় করে রিন্তি লেখা। খুললাম, আইশ্যাডো বক্সের দিকে হাত বাড়িয়েও থেমে গেলাম। সকাল বেলা এই ড্রেসের সাথে আইশ্যাডো দেওয়ার কোন মানে নেই। আইলাইনারের টিউব নিয়ে চিকন করে চোখের উপরে দিলাম, চোখের কোণ থেকে একটু বাইরে দিকে টেনে দিলাম। চোখ দুটো টানাটানা হল, এরপরে কালো রঙের একটা কাজল পেন্সিল বের করে নিচের পাতার ভিতরের দিকটা চিকন করে কালো করে ফেললাম। উপরের পাতাটা একটু টেনে ধরলাম, পাপড়ির ঠিক নিচের যে জায়গাটা, ওখানেও কাজল ঘষে কালো করলাম। এত সুড়সুড়ি লাগল যে চোখে পানি এসে গেল ! মাশকারা নিয়ে উপরের পাতা, নিচের পাতায় ঘষে ঘষে চোখের পাতা বড় বড় বানিয়ে ফেললাম। আয়নার তাকিয়ে একটু চোখ পিটপিট করলাম, আয়না থেকে যেই মেয়েটা আমার দিকে চোখ পিটপিট করলো তার কোন তুলনা নেই !



একটা ক্রিম কালারের লিপস্টিক লাগিয়ে তার উপরে আচ্ছামতো লিপগ্লস লাগালাম। লিপগ্লস জিনিসটা কেমন যেন আঠা আঠা, দেখে মনে হয় লিকুইড একটা জিনিস ঠোটের উপরে কিন্তু তা আসলে না, আঠা আঠা হওয়ার জন্যই ঠোটে লেগে থাকে। কেউ কিস করতে আসলে লিপগ্লস চুষে শেষ করতেই অনেক সময় লাগবে ! এরপরে চুল নিয়ে পড়লাম, চুলটা স্ট্রেইট করা দরকার। আপুর ব্যাগ খুলে স্ট্রেইটেনার টা বের করে চুল ইস্ত্রি করে ফেললাম, আগে কখনো নিজে করিনি তাও কিভাবে যেন ঠিকমতই করে ফেললাম ! স্ট্রেইট হয়ে চুলগুলো মোটামুটি ঘাড় পর্যন্ত নামল, পনিটেইল করলাম।



স্যান্ডেলের ফিতা বেঁধে সীমান্তকে ফোন দিলাম ওর রুমের নাম্বারে।



“হ্যালো জানু”

“স্পর্শিয়া ! কি খবর ? রাতের পর থেকে আর কোন খোঁজ নাই, আমি তো ভাবলাম কি হল ?”

“না অনেক বেশি ঘুমিয়ে ফেলেছি আসলে…আজকের প্ল্যান কি তোমার ? আপুরা কেউ নেই আজকে, রাত ১২টার আগে আসছেও না।”

“তাই নাকি ? তাহলে চলো আমরাও ঘুরতে যাই। কক্সবাজারের আশেপাশ থেকে ঘুরে আসি”

“কিন্তু…যদি…”

“ভয়ের কিছু নেই। তোমার আপুরা তো রাতের আগে এমনিতেও আসছে না।”

“আচ্ছা ঠিক আছে। আমি লবিতে গিয়ে বসলাম, তুমি নামো”



ফোনটা রেখে ভাবলাম, কাজটা কি ঠিক হলো ? ভাবতে ভাবতেই একটা পার্স নিলাম, ওটার মধ্যে লিপস্টিক কাজল আইলাইনার মাশকারা লিপগ্লস একটা দুটো করে নিলাম, রুমের কি কার্ড টা নিলাম, আপু কন্টাক্ট করার জন্য ওর ফোনটা রেখে গেছে, ওটাও নিলাম। রুম লক করে লিফটে করে চলে আসলাম লবিতে। পায়ের উপরে পা ক্রস করে তুলে দিয়ে বসলাম একটা সোফায়, সামনেই আরেকটা সোফায় একটা মধ্যবয়স্ক লোক বসে আছে। দেখলাম আমার পা, হাত, বুকের দিকে তাকিয়ে ব্যাটা একদম গিলছে; আমি মনে মনে “বুইড়া ভাম” বলে একটা গালি দিলাম। তারপরে দেখি সীমান্ত আসছে, গলায় ডিএসএলআর ক্যামেরা। আমাকে হাত ধরে টেনে তুলল – যেন একেবারে বিবাহিতা স্ত্রী ! আমি বুড়ো ভামের পাশ দিয়ে দেহে ঢেউ তুলে হেটে গেলাম যেন আরো বেশি করে দেখতে পারে। সীমান্ত আমার কোমরে হাত দিয়ে ধরে নিয়ে হেটে হোটেলের বাইরে চলে আসল।



“চলো আমরা ইনানীতে যাই।”

“অনেক দূর তো”

“তো কি হয়েছে ? টমটম নিয়ে যাবো, দেখতে দেখতে যাওয়া হবে” বলে ও টমটম ঠিক করতে গেল। একটু পরে বুঝলাম, এটা ঘোড়ায় টানা টমটম না। ব্যাটারীতে চলা রিকশাগুলো !



টমটম ঠিক হলে উঠলাম সেটাতে। কক্সবাজার শহর ছেড়ে রাস্তা ফাঁকা হতে ৫ মিনিটও লাগল না। একটু ফাঁকা হয়ে আসার পরে ও আমাকে টেনে নিয়ে ওর গায়ের সাথে মিশিয়ে ফেলল। বলল,



“তোমাকে আজকে কতখানি সেক্সি লাগছে জানো ? আমার ইচ্ছে করছে আমি তোমাকে এখনি বিছানায় নিয়ে সেক্স করে পাগল করে তুলি”

“করো না ! এজন্যই তো আজ এত সেক্সি হয়ে আসলাম”

“সত্যি?”

“হুমম। কালকে তো অজ্ঞানই হয়ে গেছিলাম সুখের ঠেলায়, হাহা”

“জানো, কালকে যখন তুমি আমার কোলে ঘুমিয়ে ছিলে আমি তোমার বুক টিপতে টিপতে পাগল হয়ে গেছিলাম…এত সুন্দর ফিগার কিন্তু তোমার আপুদেরও নাই !”



আমি একটা কামনার হাসি দিয়ে বললাম, “শুধু বকবকই হবে নাকি আজকেও কিছু সুখস্মৃতি বানাতে চাও ?”

আর কিছুই বলতে হল না। আমার পিঠে আর হাটুর নিচে ধরে ও আমাকে ওর কোলে তুলে নিল। আমি যে এত পাকনামি কোথায় শিখে গেলাম এই দুইদিনে তা আমার নিজেরই মাথায় আসলো না। মাথায় আসার সময়ও দিল না। কিস করার সময় যে চোখ খোলা রাখা যায় না সেটা বুঝে গেলাম। নিজেকে পুরোপুরি সমর্পন করে দেওয়ার সময় শুধু খেয়াল রাখলাম ওর হাত যেন নিচে না যায়….গেলও না। পুরোপুরি কিসে ডুবে যাওয়ার আগে শুধু কানে আসলো, সীমান্ত টমটমওয়ালাকে বলছে “মামা তুমি আবার গাড়ি সাগরে ফালায়ে দিও না…..”



যখন কিস করতে করতে মোটামুটি দম আটকে খাবি খাওয়ার অবস্থা হল, তখন থামলাম। আমার লিপস্টিক লিপগ্লস সব খেয়ে ফেলেছে সীমান্ত। আমার বুক টিপতে টিপতে ব্যথা করে ফেলেছে, শার্টের বাটন পর্যন্ত খুলে গেছে উপরের ৩টা। চুলের ব্যান্ডটা কোথায় গেছে কে জানে ? পনিটেইল খুলে গিয়ে এখন চুল মুখে উড়ে এসে পড়ছে। আমরা দুজন একটু শান্ত হয়ে আবার বসলাম রিকশাতে। শার্টের বাটন লাগালাম, লিপস্টিক দিলাম, চুলটা একটু ঠিক করার চেষ্টা করলাম। চলন্ত টমটমে বাতাস লাগছে সারা গায়ে, স্কার্টের নিচ দিয়ে ঢুকে যাচ্ছে ভিতরে, কেমন যেন একটা অন্য রকম অনুভূতি। আমি বসে বসে আশেপাশের দৃশ্য দেখতে থাকলাম, শাটারের শব্দে বুঝলাম আমার ছবি তোলা হচ্ছে। আমি হাসিমুখে একটু পোজ দেওয়ার চেষ্টা করলাম। সম্ভবত পোজের কিছুই হলো না।



আরও মোটামুটি ৪৫ মিনিট পরে। সি বীচের যেখানে গিয়ে দাড়িয়েছি সেটা একদম নির্জন একটা জায়গা, কাছেই একটা রিসোর্ট ছাড়া আর কিছুই দেখলাম না, সেখানেও কোন মানুষ নেই। আশেপাশে কোন মানুষ তো নেই-ই, আমার মত জামাকাপড় পড়া আর কোন মেয়েও দেখিনি আসার পথে। তবে সেটা আমার চলাফেরায় মোটেও বিঘ্ন ঘটালো না, আমি সাগরের পানিতে নেমে গেলাম। অনুভব করতে পারছিলাম, লজ্জা শরমের মাথা খেয়েছি।



কিছুক্ষণের মধ্যেই আমি পুরো ভিজে গেলাম, কালো স্কার্টের মধ্যে দিয়ে গোল নিতম্ব দুটো স্পষ্ট বোঝা গেল, আর সাদা শার্টটা আক্ষরিক অর্থেই পুরো স্বচ্ছ হয়ে গেছে, শার্টের ভিতর দিয়ে ঝাপসাভাবে আমার উদ্ধত নিপল দেখা যাচ্ছে। সীমান্ত আমার সাগরে ঝাপাঝাপির দৃশ্যের ছবি অনেকক্ষণ ই তুললো। ভাটা না আসা পর্যন্ত আমি সমুদ্রেই থাকলাম। ঘড়ির কাঁটায় ততক্ষণে বিকেল ৩টা বাজে।



অবশেষে আমি পানি থেকে উঠে আসার পরে আমাকে কোলে নিয়ে বলল, “এই জায়গায় যদি আমাকে তুমি নির্জনে প্রেম করতে না দাও তাহলে কিন্তু অবিচার হয়ে যাবে। প্লিজ না করো না।”

আমি বললাম, “এটা নির্জন পেলে কোথায় ? আর প্রেম করবেই বা কিভাবে এই খোলা সাগরের পাশে ? আর আমি খিদায় মারা যাচ্ছি, খাওয়া দরকার।”

ও রিসোর্টের ঘরটা দেখিয়ে বলল, “ওটা আমাদের রিসোর্ট। কেউ নেই, চালু হতে দেরি আছে। কিন্তু চাবি আছে আমার কাছে, ভিতরে সবকিছুর ব্যবস্থাও আছে খেয়ে নিতে পারবে। চলো না প্লিইইইজজ ! তোমাকে বিছানায় নেওয়ার জন্য আমার তর সইছে না !”



আমার মনের ভেতর থেকে বলে উঠল, “যেও না স্পর্শিয়া ! মোটেও উচিত কাজ করছ না এটা !” কিন্তু আমি পাত্তা দিলাম না। কাজটা ঠিক হল না ভুল হল না বুঝেই ওর গলা জড়িয়ে ধরে বললাম, “চলো তাহলে”।



ভিতরে যাওয়ার পরে কিসের খাওয়া দাওয়া কিসের কি, আমাকে ধরে নিয়ে নামিয়ে দিল একটা বিছানায়। বাইরে থেকে যেমনই হোক দেখতে, ভিতরে আসলেই একটা রিসোর্টের রুম মনে হচ্ছে। খুবই টিমটিমে একটা ছোট লাইট জ্বালিয়ে নেমে আসলো আমার উপরে। কিসে কিসে ভরিয়ে দিল সারা মুখ, ঘাড়ে কামড় লাগালো, গলার কাছে চাটতে শুরু করল। মেয়ে সেজে ঘুরলেও আমি তো আর মেয়ে না, কাজেই অতি আদিখ্যেতা একটু বিরক্তিকরই লাগলো আমার কাছে। কিন্তু আবার বেশি খারাপও লাগছে না, আমি নিজের অজান্তেই জোরে জোরে নিঃশ্বাস ফেলতে থাকলাম আর সেটার সাথে সাথে বুক ওঠানামা করতে থাকল, দেখলাম ও সেটায় যেন আরো বেশি উত্তেজিত হয়ে গেল। কাঁপা কাঁপা হাতে আমার শার্টের সবকয়টা বাটন খুললো, তারপরে আমিই শার্টটা খুলে দিলাম। ও যখন আমার ব্রা’র ফিতা ধরে টানাটানি করছে তখন আমি বুঝতে পারলাম, মুখে যতই ভাব মারুক ও নিজেও কখনো আগে সেক্স করেনি। আর আমি তো বাচ্চাই….ব্রা’র ফিতাও আমি খুলে দিলাম। যেভাবে হা করে এসে আমার বুকে মুখ লাগালো, দেখে কেন যেন আমার হাসি পেয়ে গেল। আমি আর জোরে হাসলাম না, তবে ইচ্ছেমতো দুষ্টুমি করতে থাকলাম। ওর মুখে এমনভাবে বুক ঠেসে ধরলাম যেন দম আটকে আসে। ও তাতে আরও উত্তেজিত হয়ে গেল, আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিল। এবার আমি আর কিছুই করতে পারলাম না, আমার দু’হাত ঠেসে ধরে উচু করে বগল চেটে ভিজিয়ে ফেলল। আমাকে বিছানার সাথে চেপে ধরে দাঁত দিয়ে বুকে কামড় দিতে থাকল, দুহাতে চেপে ধরে ভীষণ জোরে চাপতে থাকল। আমি ভীষণ ব্যথায় চেচিয়ে উঠলাম, কোনই লাভ হল না। ওর হাতের নখের আচড়ে যে আমার ফর্সা দেহে লাল লাল দাগ পড়ে যাচ্ছে সেটা আমি খালি চোখেই দেখতে পাচ্ছি। ১৫ মিনিট আমার দেহের উপরের অংশে একটা ঝড় গেল। আমি ব্যথায় গোঙাতে গোঙাতে বুঝতে পারলাম যে সেক্স করার আইডিয়াটা একটা বাজে আইডিয়া ছিল। উপুর হয়ে শুয়ে পড়লাম বিছানায়, ক্লান্ত আমি। কিন্তু একটু পরেই চোখের কোণ দিয়ে আবছা আলোয় দেখলাম, ও শার্ট প্যান্ট খুলে ফেলছে….বুঝে গেলাম এরপরে কি হবে।



আমি উঠে বসে বললাম, “দেখো সীমান্ত এতদূর যাওয়া ঠিক হবে না”

ও বলল, “কেন এতদূর করতে পারলাম, আরেকটু করলে কি এমন হবে ?”

আমি বললাম, “দেখো সীমান্ত আমি এখনো অনেক ছোট। এমনিতেই যা করার অনেক বেশি কিছু করে ফেলেছি, এরপরেও তুমি কি আমাকে অপ্রস্তুত অবস্থায় পেয়ে প্রেগন্যান্ট বানিয়ে দিবা নাকি ? আমি এই বাচ্চা বয়সে আবার বাচ্চার মা হতে চাই না।” মুখে খুব করুণ একটা ভাব ধরে এতগুলো কথা বলে ফেললাম যদিও মা হওয়া আমার পক্ষে কোনদিনই সম্ভব না, তার জন্যে তো আগে অন্তত নিজেকে মেয়ে হতে হবে – আমি সেটা নই। কিন্তু ঠেকানোর জন্য আর কোন উপায়ও পেলাম না।



ওকে দেখে মনে হল আমার কথায় লাভ হয়েছে। কিন্তু পরের কথা শুনেই চুপসে গেলাম আবার।

“আচ্ছা ঠিক আছে, তাহলে পিছন দিক দিয়ে। প্লিজ না করো না !” এমন এক ফ্যাসাদে পড়লাম যেখানে থেকে বের হওয়ার উপায় নেই আর। আমি চুপ করে আমতা আমতা করতে থাকলাম, এটাকে ও সম্মতি ধরে নিল। আমার স্কার্ট হ্যাচকা টানে খুলে নিল।



ভাগ্যিস রুমটা আলো আধারি ছিলো। নাহলে আমার গোপন প্রেম এখানেই শেষ হয়ে যেত, অন্ধকার বলে দেখতে পেল না যে আমার প্যান্টির সামনে একদম সমান না। ও আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ে আবার কিস করতে শুরু করল, এবার আমি তার দ্বিগুণ উৎসাহে কিস শুরু করলাম। কারণ আমার নিচের দিক থেকে ওর মনোযোগ সরিয়ে রাখতে হবে, এর জন্য যা যা করা দরকার তা-ই আমাকে এখন করতে হবে। আমি ওর ঠোট চুষে লাল করে ফেললাম, জিহবার সাথে জিহবার মাতাল খেলা যেন আর শেষই হতে চায় না। আমাদের জিহবা আর যেন আমাদের মুখের মধ্যে জায়গা করে উঠতে পারছে না। তারপরে আচমকা কিস করা ছেড়ে দিয়ে বুক দুটো নিয়ে আবার খেলতে লাগল, আর আমি আমার সুন্দর গোল উরু দুটা ওর গায়ের চারপাশে দিয়ে ওকে আটকে ফেললাম। যেটা করতে চাচ্ছিলাম না সেটাই করতে হল এবার – ও এর দাঁড়িয়ে থাকা বিশেষ অঙ্গটা আমার মুখের সামনে নিয়ে আসলো। বুঝতে পারলাম কি করতে হবে।



চোখ বন্ধ করে ফেললাম, আমার একটা ঘেন্না ঘেন্না অনুভূতি হচ্ছে। কিন্তু আমার কিচ্ছু করার নেই এখন। আমি আস্তে করে হা করে জিনিসটা মুখে নিলাম। শক্ত একটা জিনিস মুখের ভিতরে, মাথাটা নরম। কেমন যেন একটা অদ্ভূত অনুভূতি হল। টের পেলাম, আমি যতই চুষছি জিনিসটা ততই শক্ত হচ্ছে, আর ওর ছটফট করা ততই বাড়ছে। একসময় হঠাৎ আমার ঘেন্না একটু কমে আসলো, আমি জোরে জোরে চুষতে শুরু করলাম। আরো বেশ অনেকক্ষণ চোষার পরে কেমন যেন হালকা করে একটু নোনতা স্বাদ লাগলো। তখনই ও আমার মুখ থেকে ওটা বের করে নিলো।



আন্দাজ করতে পারছিলাম এরপরে কি হবে, আমি উপুড় হয়ে শুয়ে পড়লাম বিছানায়। চোখ বন্ধ করে শুধু ভাবতে থাকলাম, ও যেন আমাকে উঁচু না করে….আমাকে স্বস্তি দিয়ে ও আমাকে উঁচু করলোও না। এমনকি প্যান্টি খোলারও ঝামেলায় গেল না। আস্তে করে নিতম্বের মাঝ দিয়ে যাওয়া ফিতার মত জিনিসটা সরিয়ে দিয়ে ওর উত্থিত অঙ্গটা ঢুকিয়ে দিল আমার পিছে দিয়ে।



এটা আমার জন্য একদম নতুন ছিল, কখনো ভাবিওনি এমন একটা পরিস্থিতির মধ্য দিয়ে আমাকেই যেতে হবে ! আমি টের পেলাম আস্তে করে ওর পুরো জিনিসটাই আমার ভিতরে ঢুকে গেল, সেই সাথে সারা দেহে একটা তীব্র ব্যথা ছড়িয়ে পড়লো। প্রথম ৩ বারে মনে হলো আমার দেহের ভিতরে বোধহয় সব ভেঙেচুরে যাচ্ছে…এরপর থেকে ব্যাপারটা আস্তে আস্তে সহজ হয়ে আসতে থাকল। ১৫ মিনিট পরের দৃশ্যপট – আমি নিজেই বিপুল উৎসাহে লাফাচ্ছি, সেই সাথে আমার বুক দুটো ভীষণ ভাবে লাফাচ্ছে। হঠাৎ করেই ও আমার ভেতর থেকে ওর সম্পদ বের করে নিল, তারপরে পুরো জিনিসটা আমার গায়ের মধ্যেই স্প্রে করে দিল। এরপরে সীমান্ত নিস্তেজ, তাকিয়ে দেখি কোন নড়াচড়াই নেই। আমিও পাশে শুয়ে পড়লাম, ভীষণ ক্লান্ত আমিও।



সন্ধ্যার সময়। ফিরছি আবার আমরা। আমার পরনে আবার সেই স্কার্ট আর শার্ট…আমি শুধু চিন্তা করে কোনভাবেই বুঝতে পারছি না এতবড় একটা অকাজ কিভাবে নিজের পরিচয় ফাঁস না করেই করে আসলাম। বড় বাঁচা বেঁচে গেছি – ভেবে একটা দীর্ঘশ্বাস ফেললাম। ঠান্ডা বাতাস লাগছে গায়ে, স্কার্টের ভেতর দিয়ে এসে ভিতরটা পুরো ঠান্ডা করে দিয়ে যাচ্ছে। টের পেলাম মোবাইলটা পার্সের মধ্যে একটু ভাইব্রেট করছে।



“হ্যা আপু, তোমরা কোথায় ?”

“আমরা এখনো দ্বীপেই রে। আজকে আসবো না, এত ভালো লেগে গেল যে কি বলব ! তুই কোথায় ?”

“আমি বীচে” কথাটা মিথ্যে নয়, রাস্তার পাশে আসলেই বীচ।

“আচ্ছা ঠিক আছে সাবধানে থাকিস তুই, কালকে তো জাহাজ ছাড়তে ছাড়তে বিকাল। আরেকটা দিন একটু একা থাক না সোনা!”

“কোন চিন্তা করো না, আমার কোন সমস্যা হবে না। বাইই…”



ফোনটা রেখে দিয়ে দেখলাম সীমান্ত টমটমের সিটেই ঘুমাচ্ছে। কিছুই শুনেনি….আমি গুটিশুটি হয়ে ওর কোলে শুয়ে পড়ে পরেরদিনের প্রস্তুতির কথা ভাবতে লাগলাম। ঠান্ডা বাতাস আর ঢেউয়ের গর্জন শুনতে শুনতে আমি আবার আনমনা হয়ে গেলাম……
Like Reply
#5
এটাকে কি আরেকটু পরিপূর্ণ করা যায়
Life is for living, So Live it Shy
Like Reply
#6
এটাকে কি আরেকটু পরিপূর্ণ করা যায়
Life is for living, So Live it Shy
Like Reply
#7
Sporshia r blog ta ki akhono Ase ? Onar aro golpo ki apnar kache Ase ?
Like Reply
#8
হোটেলে এসে পৌছাতে রাতই হয়ে গেল, ৯টা বাজল। আমি সারা রাস্তা জেগেই ছিলাম তবে সীমান্ত প্রায় পুরোটাই ঘুমিয়েছে। এক সময় আমার ভয়ই লাগছিল রাস্তায়, তবে হোটেলের সামনে নিরাপদেই এসে নামলাম। ঠান্ডার মধ্যে পা জমে গিয়েছিল প্রায়, এখন হোটেলের লনে একটু হেটেচলে নিজেকে ঠিক করে নেওয়ার চেষ্টা করলাম। তারপরে হোটেলের দিকে পা বাড়ালাম…বাইরে ঠান্ডা বাতাস, এর মধ্যে দাঁড়িয়ে থাকার কোন মানে হয় না।



সীমান্ত এসে আমার কোমর জড়িয়ে ধরল, আমি ওর কাঁধে মাথা রেখে হিলের টিকটক শব্দ তুলে ঢুকে পড়লাম হোটেলে…দরজায় বাটলার “গুড ইভনিং” জানালো, আমরা হাসিমুখে তার প্রত্যুত্তর দিলাম। কাঁচের দরজায় দেখলাম আমাকে দেখা যাচ্ছে…কালো স্কার্টের নিচ দিয়ে বের হয়ে আছে ফর্সা দুটো পা, পায়ে হিল…অসাধারণ লাগছে !



লবিতে বসে টুকটাক আলাপ আলোচনা হল, তবে দরকারি যেটা জানলাম সেটা হচ্ছে সীমান্ত কালকে ভোরের ফ্লাইটে চলে যাবে। আমি মনে মনে স্বস্তির একটা দীর্ঘশ্বাস ফেললাম।



কিছুক্ষণ লবিতে বসলাম, তারপরে একসাথেই ডাইনিংয়ে চলে গেলাম। ডিনার করে উঠলাম, ওয়াশরুমে চলে গেলাম হাতটা ধোয়ার জন্য, পিছে সীমান্তও আসলো। জায়গাটা খালি, কেউই নেই, সারি দিয়ে বেসিন সাজানো….হাত ধুয়ে ঘুরলাম, সীমান্ত আমার হাত চেপে ধরে পিছের দেয়ালে ঠেসে ধরে ঠোটে ঠোট নামিয়ে আনল। আমি বাঁধা দিলাম না, এই খোলা জায়গায় ও বেশি কিছুই করতে পারবে না। ওর কিসে সাড়া দিয়ে আমিও কিস করতে থাকলাম, ওর মুখ আমার ঠোট থেকে নেমে গলা, ঘাড়ে নেমে গেল, আর ওইদিকে হাত দিয়ে শার্টের বাটন খুলতে থাকল। আমি তাও কিছু বললাম না, আনবাটন করা হয়ে গেলে মুখ নামিয়ে আনল বুকে। ক্লিভেজের মধ্যে কিছুক্ষণ নাক ডুবিয়ে বসে থাকল, ব্রা’র উপর দিয়েই বুক টিপল কিছুক্ষণ, একসময় ব্রা’র কাপটা একটু নামিয়ে দিয়ে নিপল চুষতে লাগল…আমার দেহে হাজার ভোল্টের শক বয়ে যেতে থাকল। এভাবে মেকআউট করতে যে আমার খারাপ লাগছিল, তা নয়। তবে হঠাৎ থমকে গেলাম বাইরে পায়ের শব্দ শুনে, তাড়াতাড়ি সীমান্তকে থামালাম। যে এসে ঢুকল তার বয়স 18-19 বছর হবে, দেখতে টিনেজ একটা মেয়ে, ঢুকেই আমাদের অবস্থা দেখে থমকে গেল একটু। সীমান্ত মনে হয় লজ্জাই পেল, তাড়াতাড়ি আমাকে ছেড়ে দিয়ে ওয়াশরুম থেকে বেরিয়ে গেল। মেয়েটা অনেক সুইট, আর আমার সমানই মনে হল দেখে, বয়স তো বুঝতে পারছি না। মেয়েটা একটা ক্যাপ্রি আর কালো শার্ট পড়েছে, চোখে গাঢ় করে কাজল দেওয়া। ওকে দেখে আমার ছেলে সাইডটা নিজের অজান্তেই বলে উঠল মনে মনে, “ওয়াও !”



আমি মেয়েটার দিকে তাকিয়ে একটু হাসি দেওয়ার চেষ্টা করলাম। তাড়াতাড়ি শার্টের বাটনগুলো আটকে ফেলতে শুরু করলাম, আর কথা বলা শুরু করলাম।



“হাই আপু…নাম কি তোমার ?”

“মাইশা”

“ওহ সো সুইট নেইম ! আমি স্পর্শিয়া…” বলেই থেমে গেলাম…আর কি বলা উচিত বুঝতে পারলাম না। মাইশা একটা মুচকি হাসি হেসে বলল,

“তোমাদের মেকআউটটা নষ্ট করলাম তাইনা আপু ?”

“ওহ না, ইটস ওকে…আর মেকআউট না, ও আমার বয়ফ্রেন্ড না…আসলে এখানেই পরিচয়….”

ও আবার হেসে বলল, “আচ্ছা যাই হোক, স্যরি আপু। চিন্তা করো না, আমি কাউকে বলছি না।”

আমি নিশ্চিন্ত হয়ে ওকে হেসে বললাম, “থ্যাঙ্কিউ মাইশা, আজকেই এসেছ হোটেলে ?”

মাইশা বলল, “না তোমরা যেদিন এসেছ সেদিনই এসেছি…দেখেছি আমি তোমাদেরকে…” আমার গা বেয়ে একটা ভয়ের শিরশিরে স্রোত নেমে গেল। দেখেছে মানে কি ? আমি যে স্পর্শিয়া না, স্পর্শ এটা জানে ? আমি আর কিছু জিজ্ঞাসা করার সাহস পেলাম না। ও-ই জিজ্ঞেস করল, “তোমার রুম নাম্বার কত ?”

“৭৩১, তোমার ?”

“ওহ তাই ! আমার একেবারে কাছেই তো তাহলে। আমার তো ৭২০ নাম্বারটা…আমার আব্বু আম্মু অবশ্য অন্য একটায়…৭০১, আর আমাকে আলাদা রুম দিয়েছে। ভালোই হল, আমি একা একা হয়ে আছি, তোমার সঙ্গ পেলে আমার আর বোরিং লাগবে না।”

“তাই ? তাহলে তো দেখা হবে, ঘোরাঘুরিও করতে পারব…আচ্ছা এখন তাহলে যাই, টাটা”



বলে মিষ্টি একটা হাসি দিয়ে ভয়ে ভয়ে বের হয়ে আসলাম। মোটামুটি তাড়াতাড়িই পালালাম ওখান থেকে…মাইশার সাথে আমি উপরে যেতে চাই না। অবশ্য সে ভয় অমূলক, ও ডিনার শেষ না করে আসবে না। তবে ও আমার রুম নাম্বার জানে, যেকোন সময় আসতে পারে…আসলে আসুক। ভয়টাকে উড়িয়ে দেওয়ার চেষ্টা করলাম।



ওয়াশরুম থেকে বের হয়ে আমি লিফটে উঠে পড়লাম, আশেপাশে সীমান্তকে দেখলাম না। গেল কোথায় ?



রুমে আসা পর্যন্ত ওকে কোথাওই দেখা গেল না। ভালোই হয়েছে, ও জানে না আপুরা আসবে না আজকে রাতে। জানলে রুমেই চলে আসত…আমি রুম থেকেই ওর রুমে ফোন দিলাম। ধরে না। যাক গে…না ধরলে আরো ভাল। ও আমার রুম নাম্বারও জানে না, আমি ওরটা এক ফাঁকে শুনে নিয়েছিলাম। ও ঢাকায় চলে যাক কালকে সকালে…ওর জীবনের সুখস্মৃতি হয়ে হয়তো আমি থেকে যাব তবে এর ভিতরে যে কি নির্মম একটা সত্য ছিল সেটা ওর না জানাই ভালো হত। আমার জন্যও ভালো। এভাবে হুট করে একজনের সাথে পরিচয় আবার হুট করেই হাওয়া হয়ে যাওয়া, ব্যাপারটা একটু Awkward হলেও আমি কোন দুঃখ পেলাম না। তবে নতুন একটা অভিজ্ঞতা দিয়ে গেছে ছেলেটা, এটা ঠিক।



আর আমার মাথায় এখন মাইশার সুইট হাসিটা ঘুরছে। আর ওর ড্রেসটা সুইট ছিল….রিন্তি আপু ক্যাপ্রি এনেছে কিনা দেখতে হবে। হাটু পর্যন্ত টাইট এই জিন্স গুলো আসলেই সুন্দর।



রিন্তি আপুর রুমে গেলাম, আমার রুমের সাথে রিন্তি আপুর রুমটা ভিতর দিয়ে একটা দরজা দিয়ে কানেক্টেড। নাইটি, মিনি স্কার্ট এগুলো সব এক্সট্রিম ধরনের ড্রেসের জন্য রিন্তি আপুর ক্লজেটই সবচেয়ে ভালো, ওর মত এত বেশি জামাকাপড় নিয়ে আর কেউ ঘুরে না, কিনেও না মনে হয়। আমি ক্লজেট ঘাটাঘাটি শুরু করলাম। নাইটি বেশ অনেকগুলোই আছে, সিদ্ধান্ত নেওয়া কষ্ট কোনটা পড়ব। শেষমেশ কালো একটা বের করে নিলাম। কালো রঙের একটা, ভাঁজ করে রাখা তাই বেশি কিছু দেখা যাচ্ছে না । আমি ভাঁজ খুললাম না, ড্রয়ারের উপরের দিকেই একসেট কালো ব্রা-প্যান্টি দেখলাম, ওটাও খাবলা মেরে তুলে নিয়ে আমার রুমে গিয়ে দরজা টেনে দিলাম।



রুমে গিয়েই সবার আগে বারান্দার বিরাট স্ক্রীন ডোরের পর্দাটা টেনে দিলাম…দূরের হোটেলটাও অনেক দূরে, আর কেউ নিশ্চয়ই বাইনোকুলার নিয়ে বসে নাই আমাকে দেখার জন্য, তারপরেও টেনে দিলাম। শার্টের বোতামগুলো আবার খুললাম…সারাদিনে যে কতবার আমার এই শার্টের বোতাম খোলা হল ! তাও যদি নিজে নিজে খুলতাম এক কথা ছিল, খুললো তো বারবার সীমান্তই। শার্ট খোলা হয়ে গেলে স্কার্টটা টেনে খুলে ফেললাম, স্যান্ডেল বহুত আগেই খুলে ফেলেছি। আয়নার সামনে চলে গেলাম দেখার জন্য, ব্রা’র কাপের ভিতর থেকে ফুলে বের হয়ে আছে বুক দুটো। ক্লিভেজটা অনেক গভীর, পিছন ফিরলাম, কাঁধের উপরে আর পিঠে কামড়ে ধরে আছে ব্রা’র চিকন ফিতা। আস্তে করে পিছের হুক খুলে ফেললাম, তারপরে ব্রা’টা নামিয়ে আনলাম কাঁধ থেকে। বুকে এতক্ষণ চেপে ধরে রাখার মত একটা অনুভূতি ছিল, সেটা চলে গেল আর বুক দুটো যেন ছিটকে বের হয়ে আসলো। আমি আয়নায় তাকালাম বুকের দিকে, লাল দাগ আছে বেশ কিছু, আজকে সারাদিনে সীমান্তের কামনা মেটাতে গিয়ে হয়েছে। চেপে ধরলাম, ব্যথাও লাগল একটু। সারাদিনে ভালোই ধকল গেছে। একটা দীর্ঘশ্বাস ফেলে প্যান্টি খুলে ফেললাম, তারপরে বাথরুমে গিয়ে বাথটাবে ডুব দিলাম একটা। কুসুম গরম পানিতে ১৫ মিনিট থাকার পরে ক্লান্তি অনেকখানিই দূর হয়ে গেল।



উঠে এসে নাইটিটা হাতে নিলাম, ভাঁজটা খুলেই ভুলটা ভাঙল। এটা নাইটি না, কালো রঙের একটা ড্রেস। স্ট্র্যাপলেস ড্রেস, বুক থেকে ঊরু পর্যন্ত। একেবারেই যে স্ট্র্যাপ নেই তা না, তবে সেটা কাঁধে না, গলায়। গলার ওখানে চিকন একটা কালো ফিতা, স্যাটিনেরই, ওটা গলার সাথে ক্রস করে জামাটাকে ঝুলিয়ে রাখে। এটা একটা সাপোর্ট তবে জরুরী নয়, কারণ বুকের ওখানে চিকন, বুক বেয়ে জামাটা নেমে যাবে না। তারপরেও দিয়েছে, এটা নাইটি না হলেও স্লিপিং ড্রেস সেটা বোঝা গেল। আমি কালো প্যান্টিটা পড়ে ফেললাম, ব্রা পড়তে গিয়ে থেমে গেলাম। রাতের বেলা ব্রা না পড়লে কিছু হবে না, তাছাড়া বুকে ব্যথাও করছে, ব্রা ছাড়াই থাকি। তাছাড়া ব্রা-টায় কাঁধে স্ট্র্যাপ আছে, পড়লে ড্রেসের উপর দিয়ে ব্রা বের হয়ে থাকবে, দেখতে বাজে দেখাবে। ভাবতে ভাবতে ব্রা টা রেখে দিলাম, গলা দিয়ে ড্রেসটা নামিয়ে আনলাম বুকের উপরে। বুকের কাছে এসে আমার সুডৌল দুধ দুটোতে ড্রেসটা আটকে গেল, আর নিচে যাবে না। জায়গাটা ইলাস্টিক দেওয়া, চাইলে আরও টেনে নামানো যাবে তবে আমি আর নামালাম না। ঊরুরও বেশি নিচে গেল না, বেশি লম্বাই না এটা। বুক, পেট, কোমর, নিতম্ব – এগুলোর উপরে বেশ টাইট হয়েই আটকে থাকল, পুরো জিনিসটাই কেমন যেন ইলাস্টিকের মত। এমনিতে হয়তো অসুবিধা হত না, কিন্তু পাতলা স্যাটিন বুকের উপরে সেঁটে থাকার কারণে নিপল স্পষ্ট হয়ে থাকল। ভরসা একটাই, ড্রেসটা কালো, তাই একটু কম দেখা গেল। তবে বুকের উপরে ব্রা ছাড়া এই প্রথম কিছু একটা পড়লাম – অনুভূতিটা আরামদায়ক, খারাপ নয়।



সবে মাত্র ড্রেসটা পড়ে একটু বসেছি বিছানায়, সাথে সাথেই নক হল দরজায়। আমি চট করে ঘড়ির দিকে তাকালাম, ১১টা বাজে। এত রাতে কে আসল ? আমি নিজের দিকে তাকালাম, হ্যা দরজা খোলার মত অবস্থাতেই আছি। আস্তে করে দরজা খুলে উঁকি দিলাম। আগন্তুককে আশা করিনি এসময়। মাইশা।



“ওহ হাই ! কি খবর ? আসো ভিতরে আসো” বলে দরজাটা মেলে ধরলাম।

“হাই ! ঘুম আসছিল না..আর আব্বু আম্মুও এতক্ষণে ঘুমিয়ে গেছে তাই আর ওদের রুমে গেলাম না, ভাবলাম তোমার রুমেই যাই। জেগে থাকলে গল্প করা যাবে…ডিসটার্ব করলাম না তো ?”

“না না, আমি তো জেগেই ছিলাম। সারাদিন ঘুরে আসার পরে একটু ফ্রেশআপ করলাম, তো তারপরেই তুমি আসলা”…বলতে বলতেই ওকে আর ওর ড্রেস দেখতে শুরু করেছি আমি। ফর্সা, স্লিম একটা মেয়ে, কালো রঙের একটা ফ্রক পড়ে আসছে, কালোর মধ্যে সাদা সাদা বল। উরু পর্যন্তই লম্বা, চুল একদম স্ট্রেইট আর অনেক শাইনি, পায়ে একটা ৩ ইঞ্চি ওয়েজ (wedge)। ভ্রু নিখুতভাবে প্লাক করা। সারা দেহে আর কোন চুলের অস্তিত্ব দেখতে পেলাম না…বয়সে যে একটু বড় সেটা বোঝা গেল, অনেক ফ্যাশনেবল এটাও বুঝলাম। আর মনে মনে স্বীকার করতেই হল, মেয়েটা অনেক বেশি সেক্সি।



ও ঘুরে ঘুরে আমার রুম দেখতে থাকল…ভাগ্যিস একটু গুছিয়েছিলাম। নাহলে অগোছালো একটা রুম দেখত…হঠাৎ করেই বলল, “আমি ভাবছিলাম একটু নিচে যাব, কফি খেতে ইচ্ছা করছিল। তুমি যাবে নিচে ?”

আমি আর না করি কেন, এরকম কিছুই তো মনে মনে খুঁজছিলাম। বললাম, “হ্যা যাওয়া যায়। একটু দাঁড়াও, আমি চেঞ্জ করে আসি ?”

ও অবাক হয়ে বলল, “চেঞ্জ করতে হবে কেন ? এভাবেই চলো ?”

আমি একটু আমতা আমতা করলাম “এভাবেই ?”…

ও বলল, “হ্যা দেখছ না আমিও তো স্লিপিং ড্রেসেই আছি। সমস্যা নেই, কিছু হবে না। চলো যাই।”

“আচ্ছা ঠিক আছে তাহলে দাঁড়াও স্যান্ডাল বের করি একটা” বলেই একটা লো হিল স্যান্ডেল বের করে নিলাম। ঝটপট পড়ে দরজা লক করে বের হয়ে আসলাম দুজনে।

হাটার সময় খেয়াল করলাম মাইশা অনেক সুন্দর করে হাটে, ক্রস করে করে, আমিও চেষ্টা করলাম একটু হাটতে, কাজটা বেশ ভালোই কষ্ট। আর বের হয়ে আসার পরে টের পেলাম, ব্রা নেই তাই বুক লাফালাফি করছে, আমার একটু ব্যথা লাগছে আর তার চেয়ে বেশি লাগছে অস্বস্তি কারণ স্যাটিনের ড্রেসের উপর দিয়ে সেটা একদম পুরোপুরি দেখাও যাচ্ছে। মাইশার কোন অস্বস্তি নেই এরকম খোলামেলা ফ্রক পড়ে ঘুরতে কিন্তু ওর তো অন্তত ব্রা আছে, সেটা ওর বুক দেখে পুরোপুরিই বোঝা যাচ্ছে। আমার অস্বস্তি আরো বাড়ল যখন দেখলাম মাইশা আমার চোখের দিকে না তাকিয়ে আসলে বুকের দিকে তাকিয়ে কথা বলছে। কি হল ওর ?



লিফটে করে নেমে আসলাম, বেশি কথা হল না। টুকটাক কথাবার্তা। এই ফাঁকেই জেনে গেলাম ও ক্লাস নাইনে পড়ে, তারমানে আমার তিন বছরের বড়। তবে ও নিজেই জানিয়ে দিল কোন আপু-টাপু বলার ঝামেলায় যাওয়ার দরকার নাই, শুধু মাইশা।



লবিতে গিয়ে বসলাম, ও কফি নিল আর আমি মিল্কশেক। তারপরে হঠাৎই প্রশ্ন করল, “আচ্ছা ও কি তোমার বয়ফ্রেন্ড ?”

আমি অস্বস্তিভরা কণ্ঠে উত্তর দিলাম, “না আসলে হোটেলে এসেই পরিচয় হয়েছে। তারপরে ও আমাকে ডেটের জন্য ডাকল….কিন্তু ওটা যে একদম বেডে চলে যেতে হবে সেটা আমি বুঝতে পারিনি।” টের পেলাম বলতে বলতে লজ্জায় লাল হয়ে যাচ্ছি। ও দুষ্টুমি হাসি দিয়ে বলল, “আচ্ছা এখানে বলতে হবে না, রুমে গিয়ে শুনবো কি করলে তোমরা। আমি লজ্জায় আরও লাল হয়ে গেলাম।



“তোমরা না অনেকে ছিলে, বাকিরা সবাই কোথায় ?”

“আপুরা সবাই সেন্টমার্টিনে গেছে, আমি ঘুমিয়ে ছিলাম, যেতে পারিনি।”

“হাহা ! ঘুমানোর জন্য সেন্টমার্টিন জার্নি মিস ? ইন্টারেস্টিং ব্যাপার” মজা পেল ও। আমিও একটা লাজুক হাসি দিলাম। বুঝতে পারছি না, ও যদি এতকিছুই জানে তাহলে এটাও জানার কথা যে গ্রুপে একটা ছোট ছেলেও ছিল। কিছু বলছে না কেন ? বুঝে গেছে আমিই সেই ?



“চলো উঠি। আমার রুমে গিয়ে কিছুক্ষণ বসি, গল্পটল্প করে তারপরে তোমার রুমে চলে যেও তুমি।” আমি মাথা ঝাকিয়ে সায় দিলাম, আবার লিফটে করে উঠে আসলাম, তারপরে ওর রুমের দিকে গেলাম। আবার একই অস্বস্তিতে পড়লাম আমি, বুকের লাফালাফি আর সেদিকে তাকিয়ে মাইশার দুষ্টু দুষ্টু হাসি। ওর রুমে ঢুকে আমি বেডে গিয়ে বসলাম, ও বলল “একটু বসো, আমি ওয়াশরুম থেকে আসি।”



বসে বসে ওর রুমের এদিক ওদিক দেখতে থাকলাম। ড্রেসিং টেবিল দেখে বুঝলাম এই মেয়ে সাজতে অনেক পছন্দ করে, খোলা ড্রয়ারে কাপড় বের হয়ে আছে দেখে বোঝা গেল অনেক অগোছালোও বটে। আরও কিছু ভাবার সুযোগ পাওয়ার আগেই ও বের হয়ে আসল।







যেই কথাটা বলল সেটার জন্য আমি প্রস্তুত ছিলাম না।







“আচ্ছা স্পর্শিয়া, তুমি এই শেপে আসলে কিভাবে ? তোমরা যেদিন হোটেলে এসেছ সেদিনই দেখেছি আমি তোমাকে…তুমি সত্যিই মেয়ে হলেই বেশি সুন্দর হতে। কিন্তু বুকটা এমন সত্যিকারের মেয়েদের মত হল কি করে ?”



আমি হতবাক হয়ে গেলাম। সবকিছু জেনে আমার সাথে ঘুরে বেড়াচ্ছিল মাইশা ? আমি লজ্জায় লাল হলাম, সেই সাথে বাকরূদ্ধও হয়ে গেলাম। কেন যেন খুবই লজ্জা লাগতে শুরু করল, আমি উত্তেজনায় দাঁড়িয়েই গেলাম। বের হয়ে যেতে গেলাম দরজা খুলে, মাইশা আটকালো।



“আরে স্পর্শিয়া come on ! এত লজ্জার কি আছে ? তোমার আপুরা তো জানেই, আমিও নাহয় জানলামই। আমি কিন্তু কাউকে বলছি না, বরং তোমাকে হেল্প করতে পারব আমি। তুমি একা থাকছ দুদিন ধরে, হেল্প লাগতেই পারে তোমার। আমাকে ফ্রেন্ড ভাবতে পারছ না ?”



আমি আবার এসে আস্তে করে বিছানায় বসে পড়লাম। কিছুক্ষণ চিন্তা করলাম, তারপরে মুখ তুলে তাকালাম। মাইশা উদ্বিগ্ন চোখে তাকিয়ে আছে। তারপরে আস্তে করে বললাম, “হ্যা পারছি। শোন তাহলে।”



তারপরে সবকিছু খুলে বললাম। একদম শুরু থেকে সবকিছু, কবে আসলাম, কিভাবে আমার ব্যাগ হারিয়ে গেল, কেন আমাকে আপুদের জামাকাপড় পড়া শুরু করতে হল, আমার বুক এমন কিভাবে হল, আজকে কি করে এসেছি। সব।



সবকিছু বলে আমার নিজের মনেরও একটা ভার নেমে গেল। এতদিন নিশ্চিন্ত থাকতে পারছিলাম না, এখন একটু নিশ্চিন্ত হলাম। ও আমার পাশে এসে বসল, দুষ্টু একটা হাসি দিয়ে বলল, “কালকে হোটেলে একটা প্রোগ্রাম আছে। দুজনে মিলে যেতে পারব তাহলে। মজা হবে, তাই না ?”



আমিও হেসে বললাম, “হ্যা মজাই হবে। আমাকে সাজিয়ে দিতে হবে তোমার তাহলে। আচ্ছা শুনো, আমি তাহলে এখন রুমে যাই ?”



ও বলল, “যাবা ? আচ্ছা ঠিক আছে, কিন্তু তার আগে একটা কাজ করি ?”

আমি বললাম, “কি কাজ ?”

ও বলল, “লেসবিয়ান মেকআউট !”



বলেই আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিল। ্‌আমি কিছু বলার সময়ও পেলাম না, তার আগেই ওর চুলে আমার পুরো মুখ ঢেকে গেল, আর ঠোট বন্ধ হয়ে গেল ওর ঠোট দিয়ে। আমি ওর চুলের মিষ্টি গন্ধ পেলাম, কি শ্যাম্পু দেয় কে জানে ? আর ও তো একটা মেয়ে, আমার সাড়া না দেওয়ার কোন কারণই নেই। আমি চোখ বন্ধ করে গভীর কিস করতে করতেই টের পেলাম আমার ড্রেসটা আস্তে করে খুলে নিচ্ছে ওর নরম হাতটা….আমি বাঁধা দিলাম না। একদিনে দুজনের সাথে বিছানায় গেলাম !



আমার ড্রেসটা টেনে ছুড়ে ফেলল দূরে, তারপরে আমাকে আধশোয়া করিয়ে দিয়ে বুকে মুখ নামিয়ে আনল। আমার সকালের স্মৃতি মনে পড়ে একটু আতঙ্কিত হয়ে গেলাম তবে ও অনেক আস্তে আস্তে চুষতে লাগল। আমি সে সুযোগ ওর ফ্রকের পিছের চেইন টেনে নামিয়ে দিলাম, ও আমাকে সুযোগ দিল, আমি পুরো ড্রেসটাই খুলে ফেললাম। ওরটাও ছুড়ে ফেললাম মাটিতে, ও আমাকে টেনে নিয়ে বিছানায় গড়িয়ে পড়ল। আমি এবার উপরে, ও নিচে। কিন্তু সেটা তো পড়ে, আমি মুগ্ধ হয়ে তখন ওকে দেখছি। একটা মেয়ে এত সুন্দর হয় কিভাবে ?



নিখুত ফর্সা একটা মেয়ে, সারাদেহে কোথাও কোন দাগ নেই। হঠাৎ করে দেখলে মনে হয় ও কি মানুষ না পুতুল ? ওর হাত দুটো বসে নেই, আমার বুক টিপে চলেছে, আর আমি তাকিয়ে আছি ওর আন্ডারআর্মের দিকে। ওই জায়গাটা পর্যন্ত একদম নিখুঁত, কোন ভাজ নেই, কিছু না। মিষ্টি একটা পারফিউমের গন্ধ আসছে। সুডৌল স্তনগুলো ব্রা’র নিচে ফুলে আছে, ব্রা’র সাইডে ট্যাগ দেখে বুঝলাম, 34C। দৃষ্টি নিচে নামালাম, গভীর একটা নাভি, তার নিচে নেটের প্যান্টি, সেখানেও সম্পদের প্রাচুর্য। আমি আর থাকতে পারলাম না, ওর ব্রা খুলে দিয়ে শুয়ে পড়ে কিস করতে শুরু করলাম আবার। ওর বুকের খাঁজে আমার বুক দুটো ঢুকে গেল, প্রবল বেগে তাদের মধ্যে ধস্তাধস্তি হতে লাগল। কিস করতে করতেই বিছানায় গড়াচ্ছি আমরা, ওর হাতের বড় বড় নখ আমার পিঠে আঁচড় কাটছে। তারপরে শুধু চলতেই থাকল এমন, পরের প্রায় আধাঘন্টা আমরা একজন আরেকজনকে আঁচড়ে, কামড়ে, খামচে একাকার করলাম।



তারপরে থামলাম। কোন কথা হল না, ও আমার প্যান্টিটা খুলে নিল। নিজেরটাও খুলে ফেলল। এখন তো আর আমার লুকানোর কিছু নেই, লুকালামও না। আমার পৌরুষ জেগে উঠেছে এর মধ্যেই, সেটা নিয়ে ও খেলতে শুরু করল। যখন মুখ লাগিয়ে চুষতে শুরু করল তখন আমি থাকতে পারলাম না, ওর বুক দুটো খামচে ধরে হাতের মুঠোয় নিয়ে খেলতে থাকলাম। ও ভীষণ উত্তেজনায় আহ আহ করতে থাকল। তারপরে, হঠাৎ করে বসে পড়ল আমার পুরুষাঙ্গের উপরে।



সরু একটা রাস্তা ধরে যে আমার জিনিসটা ওর দেহে ঢুকে গেল সেটা আমি অনুভব করতে পারলাম। আমি কিছুই করলাম না, ও-ই যা করার করল। একবার উঠল, একবার বসল। সামনে পিছে সামনে পিছে সামনে পিছে…করতেই থাকল, আর প্রায় ১৫ মিনিট পরে আমি আর থাকতে পারলাম না। নিজের ভিতরে যা আছে সব ছেড়ে দিলাম, সেই সাথে টের পেলাম মাইশাও নেতিয়ে পড়ল, আমার নিচের দিক কিছু একটা দিয়ে ভিজে যাচ্ছে। বুঝতে পারলাম মাইশাও আর নিজেকে ধরে রাখতে পারেনি।



দুজনেই চুপচাপ…ফোস ফোস করে বড় বড় নিঃশ্বাস ফেলছি, কেউ কোন কথা বলছি না। আমি আস্তে করে ওকে কিস করতে থাকলাম…ও ক্লান্ত কিন্তু কামনাময়ী কণ্ঠে বলল, “কি হল, রুমে যাবা না ?”

আমি বললাম, “দেবীর সাক্ষাৎ পেয়েছি, এখন কি চলে গেলে হয় ?” বলে আবার ঠোঁট দিয়ে ঠোঁট আটকে দিলাম।



হাত বাড়িয়ে বেডসুইচ দিয়ে লাইট নিভিয়ে দিলাম, আবারও আদিম খেলায় মেতে উঠলাম দুজনে…..
[+] 1 user Likes KEWekJON's post
Like Reply
#9
সাগরকন্যা – ৫




সকাল বেলা উঠে রাতের ঘটনাগুলোকে কেমন যেন অবাস্তব আর ঝাপসা মনে হতে লাগল। এই কয়েকদিনের ছুটিতে এত কিছু ঘটছে কেন আমার সাথে ?



মাইশা চলে গেছে ওর রুমে। রাতে তো আমার সাথেই ছিল, মনে হয় সকালে উঠে চলে গেছে। ভালোই হয়েছে, রাতের বেলা ঝোঁকের মাথায় যা করেছি সেটার পুনরাবৃত্তি আপাতত আর চাচ্ছি না। আমি আড়মোড়া ভেঙে গায়ের ওপর থেকে কমফোর্টার সরালাম। আমার গায়ে কিছুই নেই, বিছানায় যাওয়ার আগে জামাকাপড় ছুড়ে ফেলেছিলাম মাটিতে, ওখানেই পড়ে আছে। বিছানা থেকে একটু দূরেই হোটেল রুমের বিরাট আয়নাটা, সেখানে আমার মেয়েলী দেহের প্রতিফলন পড়েছে। মাইশা আমার পুরো ব্যাপারটা এখন জানে মনে পড়তেই পুরনো লজ্জাটা একটু ফিরে এল।



বিছানা থেকে নেমে বাথরুমের দিকে হাটা দিলাম, হাটার সাথে সাথে আমার বুকের মাত্রাতিরিক্ত লাফানোতে ব্যথা লাগল। তার উপরে আমার বুকের উপর দিয়ে অনেক ধকল গেছে গত দুটো দিন ! আমি ব্যথা সহ্য করে বাথটাবে গিয়ে ডুব দিলাম। মৃদু গরম পানির মধ্যে ডুবে যাওয়ার সময় আরামে চোখ বন্ধ হয়ে এল, আহহ ! শান্তি !



অনেকক্ষণ পরে উঠলাম। ১ ঘন্টারও বেশি ডুবে ছিলাম পানির মধ্যে…তবে সব অবসাদ চলে গেছে। খিদেটাও টের পাচ্ছি এখন, মনে হচ্ছে পাকস্থলী সহ হজম হয়ে যাবে। টাওয়েল দিয়ে সারা গা মুছে ফেলার পরে সময় নিয়ে হেয়ার ড্রায়ার দিয়ে চুল শুকালাম, বের হয়ে আবার রিন্তি আপুর ক্লজেট ঘাটাঘাটি শুরু করলাম। পছন্দমত ব্রা – প্যান্টি পেতে সময় লাগল না, রিন্তি আপুর ক্লজেট থেকে পছন্দমত জিনিস বের করতে কখনোই বেশি সময় লাগে না। এখন যেটা বের করলাম সেটা প্যাডেড ব্রা না। এই প্রথম মনে হয় প্যাডেড ব্রা ছাড়া অন্য কিছু পড়ছি। এটা গোলাপী রঙের, সামনেটা একদম নেটের, বুকটাকে আবদ্ধ করে রাখে বটে তবে অবাধ্যতা বাঁধা পড়ে না। কাপড়টা খুবই নরম, পড়ার পরে আরামে আমার চোখ বন্ধ হয়ে এল। মনেই হল না যে বুকে একটা কিছু পড়েছি, সেই সাথে নিপলও খাড়া হয়ে থাকল ব্রা’র উপর দিয়ে। এই ব্রা দিয়ে ওটা ঢাকা সম্ভব না। প্যান্টিটাও একই রকম, মনে হল শুধু দুটো পালকের মত হালকা কিছু পড়েছি আমি।



একটা স্কিন টাইট জিন্সের প্যান্ট বের করলাম। আমার জিন্সগুলোর মত না এটা, কাপড়টা একটু পাতলা আর নরম, জিপারের ফ্ল্যাপটাও উল্টা দিকে। কাপড়টা স্ট্রেচ করে, লেগিংসের মত অনেকটা জিনিসটা তবে জিন্সের তৈরী – এইটুকুই পার্থক্য। পড়ার সময় কোন অসুবিধা হল না তবে জিপার লাগানোর সময় একটু ঝামেলা হল – কারণ মেয়েদের জিন্সের সামনে আলাদা করে কোন বাড়তি জায়গা নেই যেটা ছেলেদের জিন্সে খুবই জরুরী জিনিস। তবে অসুবিধা হল না, কায়দা করে পড়ে ফেললাম আর সামনেটা একদম ফ্ল্যাট হয়ে থাকল, কিছু বোঝার উপায় থাকল না। সেই সাথে পিছনে অনেক ফুলে আছে – মেয়েদের জিন্স যে ছেলেদেরটার চেয়ে অনেক দিক দিয়েই অনেক আলাদা এটা বুঝতে অসুবিধা হল না।



সিল্কের একটা টপ বের করে পড়ে ফেললাম। এটাও উজ্জ্বল পিঙ্ক রঙের, গলাটা চারকোণা আর বেশ বড়ই। ক্লিভেজ দেখা গেল না তবে তার একদম আগ পর্যন্ত গলা খোলা থাকল। ছোট্ট একটা হাতা, ঘটি হাতার মত ফোলানো, ইলাস্টিক লাগানো। বুকের ঠিক নিচে একটা রিবন লাগানো, সামনে ওটা গিট্টু দিয়ে ফুলের মত বো বানানো। রিবনটার কারণেই বুকটা অনেক বেশি ফুলে থাকল। হালকাভাবে নিপল বের হয়ে থাকল, কারণ নিচের ব্রা-টা দিয়ে কিছুই যে ঢাকা পড়ছে না !



সারাদিনের জন্য ভারী মেকআপ করার কোন মানে হয় না। একটা পিঙ্ক গ্লসি লিপ কালার বের করলাম, তুলি দিয়ে আচ্ছামত লাগালাম ঠোটে। চোখের নিচে ভারী আর মোটা করে কাজল দিলাম, চোখের উপরে চিকন করে আইলাইনার টেনে দিয়ে মাশকারা লাগালাম। একটা কালো ফ্ল্যাট স্যান্ডেল পড়লাম, আমার সাজগোজ শেষ।



ব্রেকফাস্ট আওয়ার প্রায় শেষ হয়ে আসলেও গিয়ে দেখি মাইশা বসে আছে কফি নিয়ে। আমি গিয়ে ওর টেবিলেই বসলাম। হাসিমুখে বললাম, “হাই !”

“ওহ..হাই স্পর্শিয়া ! গুডমর্নিং”

“মর্নিং…কখন গেলে আমার রুম থেকে ?”

“ভোরবেলা। নাহলে যদি আবার বাবা মা এসে খুঁজে ? তাই চলে গেছি…তোমার তো ভালোই ঘুম হয়েছে মনে হচ্ছে, আর জানো, তোমাকে অনেক সেক্সি লাগছে” ওর চোখে দুষ্টুমির ঝিলিক।

আমিও একই রকম হাসি দিয়ে বললাম, “হ্যা, সারারাত অনেক সুইট ড্রিমস দেখেছি তো, তাই একটু সাজুগুজু না করে পারলাম না” বলে দুজনেই খিলখিল করে হেসে উঠলাম। এরপরে বেশি কথা হল না, আমি গিয়ে আমার ব্রেকফাস্ট নিয়ে আসলাম, মাইশার খাওয়া শেষ। ও কফি নিয়ে বসে আমার সাথে গল্প করতে থাকল।



আজকে আর সকালে বীচে যেতে ইচ্ছা করল না। এমনিতেই বেলা করে ফেলেছি, তার উপরে রোদও উঠেছে অনেক। সুইমিং পুলের পাশে দুজনে গল্প করতে বসলাম।

“আচ্ছা তুমি কি ইচ্ছা করে নিপল দেখিয়ে বেড়াচ্ছ ?”

“উমম বলতে পারো…আর আমার তো নিজের জামাকাপড়ও নেই যে নিজের পছন্দমত পড়ব, হাহাহা ‍!” দুজনেই হাসলাম।

“ওই যে দেখ ছেলেটা তাকিয়ে আছে তোমার দিকে” মাইশা আড়চোখে একদিকে নির্দেশ করল। আমি তাকিয়ে দেখি, আসলেই। আমি ছেলেটাকে হতভম্ব করে দিয়ে একটা মিষ্টি হাসি দিলাম। ছেলেটা ভড়কে গিয়ে চলে গেল সামনে থেকে।

“আজকে সন্ধ্যায় বলরুমে একটা পার্টি আছে, দেখেছ ?”

“তাই ? কিসের পার্টি ?”

“জানিনা, এগুলো হোটেলে তো টুকটাক পার্টি লেগেই থাকে। আসবে প্লিজ ?”

“কিন্তু আজকে তো দুপুরে আপু রা আসবে…”

“তো কি হয়েছে ? আপুরা আসতে চাইলে আসবে সন্ধ্যায়, নাহলে তুমি আর আমি যাব। প্লিজ না করো না !”

“কি পড়ে যাবো আমি ?”

“আমার শাড়ি পড়তে পারবে ! আমি একগাদা শাড়ি এনেছি, যদিও আম্মুর বকাও খেয়েছি এর জন্য। কিন্তু সমস্যা নেই, আম্মু তোমার মত একটা সুইট ‘মেয়ে’কে দেখলে কোন আপত্তি করবে না” মেয়ে শব্দটা ও জোর দিয়ে বলল, আমি লজ্জা পেয়ে আরো লাল হয়ে গেলাম।

“ও মা, এত লজ্জার কি আছে ? চলো হাটাহাটি করি…আপুরা আসলে ওয়েলকাম করা যাবে”



লবিতে বেশিক্ষণ হাটতে হল না, আপুরা ১ টার দিকেই কলরব করে হাজির হয়ে গেল। লবির দিকে তাকাল না অবশ্য, গটগট করে সবাই দেখি লিফটের দিকে যাচ্ছে। আমি আর মাইশা আস্তে করে আপুর পিছে গিয়ে আপুর মাথায় আস্তে করে একটা চাটি মারলাম “আপু !”



আপু আমার দিকে তাকিয়ে হা হয়ে গেল “তু-ত্তু-ই এইখানে ? এইভাবে ?”

সবাই আমার দিকে তাকিয়ে হাসিমুখে বলল “আমাদের স্পর্শিয়া তো দেখি অনেক সাহসী হয়ে গেছে !”

আমিও একটা হাসি দিলাম জবাবে, কিছু বললাম না। মাইশাকে দেখিয়ে বললাম “ও মাইশা। আমার ফ্রেন্ড”।

সবাই মাইশার সাথে পরিচিত হল। এরপরে রিন্তি আপু ফাজলামি শুরু করল, “আমার পড়ার জন্য কিছু রেখেছিস নাকি সব তুই-ই পড়বি ?”

“আছে। আর বাকিগুলো লন্ড্রি তে, দুপুরেই পেয়ে যাবা” বড় একটা হাসি দিয়ে বললাম। আপু ছাড়া আর বাকি সবাই মনে হল আমার কাজকর্মে বেশ মজা পাচ্ছে। আমি বুঝতে পারলাম আপু বুঝে গেছে যে কিছু একটা সমস্যা হয়েছে, আমি মেয়ে হওয়াটা খুব বেশি পছন্দ করে ফেলেছি – জিনিসটা আর শুধু মজা করার পর্যায়ে নেই। এর জন্য সম্ভবত নিজেকেই দোষ দিচ্ছে। আমি পরিস্থিতি সহজ করার জন্য বললাম – “তোমরা ফ্রেশ হয়ে আসো। আমি মাইশার সাথে আছি, লাগলে ফোন দিও” রুম নাম্বারটা আপুকে জানিয়ে দিলাম।



মাইশার রুমে ঢুকেই ও দুষ্টু দুষ্টু হাসি দেওয়া শুরু করল আমার দিকে, আমি লজ্জায় আর মুখ তুলেই তাকাতে পারলাম না। গল্পে গল্পেই সময় কেটে গেল অনেকখানি।



দুপুর ৩টার দিকে আমাদের রুমে ফোন দিলাম। রিন্তি আপু ধরে বলল “কিরে, আমাদেরকে ভুলে গেছিস মনে হচ্ছে ?”

“না তো, ভুলিনি ! মাইশার সাথে ছিলাম”

“ওহহো, মাইশার সাথে ? হুমমমম হুমমম”

“আপু ফাইজলামি পরে কইরো…লাঞ্চ করবা কখন ?”

“আমরা রুম সার্ভিস দিয়ে রুমে আনিয়ে নিবো…সবাই টায়ার্ড। খেয়ে একটা ঘুম দিবো মরার মত, সন্ধ্যার আগে উঠছি না। তুই কই থাকবি ?”

“আমি মাইশার এখানেই আছি, আর সন্ধ্যায় বলরুমের পার্টিতে যাবো। তোমরা যাবা না ?”

“হুমম যাবো তো….আচ্ছা একবারে ওখানেই দেখা হবে ঠিক আছে ?”

“আচ্ছা…বাইই !” রেখে দিলাম ফোনটা।



লাঞ্চ করে এসে লজ্জা শরমের মাথা খেয়ে মাইশার সামনে জামাকাপড় খুলতে হল আবার। রাতের বেলা তো লজ্জা লাগেনি মোটেও তবে এখন মোটামুটি লাল হয়েই থাকলাম। তবে ও আমাকে বেশি লজ্জা দিল না, যত্ন করে মেনিকিওর পেডিকিওর করে দিল, হাতে একদম কাঁধ থেকে কব্জি পর্যন্ত মেহেদী লাগিয়ে দিল, পায়েও লাগিয়ে দিল। এভাবে মেহেদী লাগালে যে আমার হাত পা এত সুন্দর হয়ে যাবে এটা কে জানত? সুতা দিয়ে টেনে টেনে ভ্রু শেইপ করল, ব্যাপারটায় যে এত যন্ত্রণা সেটা আগে বুঝতে পারিনি। চোখে পানি এসে গেল। মাইশা আমাকে একটু ধাতস্থ হওয়ার সময় দিল। আমার ঠিক হতে একটু সময় লাগলো তবে কিছুক্ষণের মধ্যেই ব্যথাটা পুরোপুরি চলে গেল।



এসব শেষ হওয়ার পরে আমার রুমে আরেকবার গিয়ে ঢুকলাম শাওয়ারে। আপু নেই রুমে, মনে হয় সব আপুরা একসাথে কোন একটা রুমে আছে। ফ্রেশ না হয়ে এমন ফরমাল পার্টিতে যাওয়া ঠিক হবে না। বাথটাবে বেশ খানিকক্ষণ বসে থাকার পরে বের হলাম, টাওয়েল পেঁচিয়ে। দরজা দিয়ে এদিক ওদিক তাকালাম, কেউ নেই করিডরে। দরজা লক করে টাওয়েল পেচিয়েই দৌড় দিলাম মাইশার রুমের দিকে, ব্রা প্যান্টি কিছু ছাড়াই। মাইশার রুমটা বেশি দূরে না, নক করে দাঁড়িয়ে থাকলাম। মাইশা প্রায় সাথে সাথেই খুলল, আমার অবস্থা দেখে অবাক হয়ে তাকাল। আমি ওর হতভম্ব ভাব কাটার আগেই ঢুকে গেলাম রুমের ভিতরে।



“কেউ দেখে ফেলত যদি?”

“হুমম ভুলই হয়ে গেছে। আসলে আবার নতুন করে জামাকাপড় পড়তে ইচ্ছা করছিলো না।”

“হাহা আচ্ছা সমস্যা নাই। কেউ না দেখলেই হলো। দাঁড়াও, শাড়ি নিয়ে আসি তোমার জন্য”

“শুধু শাড়ি না, ব্রা প্যান্টিও লাগবে। আমি দেখো না কিভাবে চলে এসেছি!”

“দিচ্ছি বাবা, এত অস্থির কেন?” মাইশা আমার দিকে তাকিয়ে দুষ্টুমি হাসি দিয়ে রেখেছে, আমি আবার লজ্জায় লাল হয়ে গেলাম।



মাইশা এরপরে আমার জন্য যা নিয়ে আসলো সব কিছু কালো। কালো মসলিনের শাড়ি, সাটিনের ব্লাউজ আর পেটিকোট, কালো নেটের ব্রা আর প্যান্টি। ভীষণ সেক্সি সবগুলো জিনিস! আমি দেখে একটা ঢোক গিলে ফেললাম, টের পেলাম আমার নিপলগুলো শক্ত হয়ে গেছে। ভালো কথা, আমার বুক এতদিনে কমে আসার কথা কিন্তু কমেনি। আপুদের জেল-টার কি সমস্যা হলো? এটা নিয়ে দুশ্চিন্তা শুরু করতে যাওয়ার আগেই মাইশা ডাক দিল, “আসো পড়ে ফেলো এগুলো” আমার আর চিন্তা করা হলো না।



সারাদিন যেটা পড়ে ছিলাম ব্রা, ঠিক সেরকমই আরেকটা নিয়ে এসেছে মাইশা। নেটের মত পাতলা কাপড় সামনে, এটা দিয়ে আসলে বুকের কিছুই ঢাকা পড়ে না। পার্থক্য একটাই, এই ব্রা-টা স্ট্র্যাপলেস। কারণ ব্লাউজটার শুধু বুকের কাছের অংশটা সাটিনের, বাকি সব জায়গায় নেট! মানে আসলে প্রায় পুরোটাই খোলা তাই নরমাল ব্রা পড়া যাবে না। পড়লে কাঁধের উপরে ফিতাদুটো দেখা যাবে। ব্লাউজটা অনেকই সেক্সি, স্লিভটা একদম ছোট, তার উপরে আবার ট্রান্সপারেন্ট। যাদের হাত আমার মত একটু মোটা, গোল ধরণের তাদের হাত এখানে খুবই সেক্সি লাগবে, আবার হাত নড়ালে আন্ডারআর্মও পুরোপুরি দেখা যাবে। আর সাটিনের ব্লাউজে বুক এমনিতেই অনেক বেশি হাইলাইটেড দেখায়, সবমিলিয়ে খুবই সেক্সি কয়েকটা জিনিস নিয়ে এসেছে মাইশা। এগুলো ওর জিনিস, ও নিজে যখন পড়ে তখন ওকে কেমন দেখায় সেটা ভেবে আমার গলা শুকিয়ে গেল।



ব্রা স্ট্র্যাপলেস কাজেই হাতের ভিতরে কোন ফিতা ঢুকানোর ব্যাপার নেই। হাতটা একটু উঁচু করলাম, ও ফিতাদুটো পিছে নিয়ে গিয়ে হুকদুটো আটকে দিল। আমার ফুলে থাকা বুক দুটোর উপরে কাপটা টাইট হয়ে সেঁটে গেল, মিহি নেটের কাপগুলো কিছুই লুকাল না, শুধু বুকদুটোকে জায়গামত ধরে রাখল। ও দুটোর কারণেই স্ট্র্যাপলেস ব্রা পড়ে যায় না, জায়গামতই আটকে থাকে। যাই হোক, ব্রা’টার অদ্ভূত একটা মিহি স্পর্শ আমাকে মোহিত করে ফেলল। আমি ঘোরের মধ্যেই নেটের পাতলা প্যান্টিটাও পড়ে ফেললাম। যখন আমি প্যান্টিটা পায়ের নিচ থেকে টেনে কোমর পর্যন্ত তুলছি তখন একটা শিরশিরে স্পর্শ আমার সারা দেহে বিদ্যুৎ বইয়ে দিল।



এদুটো পড়া হয়ে গেলে পেটিকোটটা পড়ে ফেললাম ঝটপট। নাভি বরাবর নয়, একটু নিচেই। কেন করলাম জানি না, মনে হয় আমার অবচেতন মন চাইছিল আমি সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকি। সাটিনের ঠান্ডা স্পর্শ, সেই সাথে পায়ের সাথে হালকা হালকা ঘষা খাওয়া। আমি প্রতিনিয়ত কেঁপে কেঁপে উঠলাম। সাটিনের মধ্যে একটা নেশা ধরানো অনুভূতি কাজ করে, একবার পড়তে ভালো লেগে গেলে আর কোনভাবেই সেটাকে ভোলা যায় না; বারবার ঘুরেফিরে শুধু একই জিনিসই পড়তে ইচ্ছে করে। আমি মনে হয় সেই নেশায় বাঁধা পড়ে গিয়েছি, স্যাটিন পড়ে যে অনুভূতি হল আর কিছুতেই তা পেলাম না। কিছুক্ষণ আমি দাঁড়িয়ে থেকে দীর্ঘশ্বাস ফেললাম শুধু, এ অনুভূতি মুগ্ধতার! একটু ধাতস্থ হওয়ার পরে মাইশা জিজ্ঞেস করল, “you cool?”

“হ্যা cool…সরি টাইম নষ্ট করলাম।”

“আরেহ ধ্যাত। আসো দেখি ব্লাউজটা পড়িয়ে দিই।”



আস্তে করে ও হাতে করে আমার ডান হাত দিয়ে ঢুকিয়ে দিল ওই ট্রান্সপারেন্ট জিনিসটা। ডান হাতে একদম গোড়া পর্যন্ত চলে আসলে আমি নিজেই বামহাতটাও ঢুকিয়ে দিলাম, পড়ে ফেললাম। অর্ধেক নেট অর্ধেক সাটিনের জিনিসটা আমার মনের সাটিন ফেটিশ আবার জাগিয়ে তুলল, তবে এবার নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারলাম। ব্লাউজের সামনেটা, মানে বুকের উপরে একদম ঠিক সাইজ হল, যেন জিনিসটা আমার জন্যই বানানো ছিল। চকচকে সাটিনের নিচ দিয়ে যখন বুকটা ফুলে আছে তখন নিচের সবকিছুই বোঝা যাচ্ছে, এমনকি একটু খেয়াল করলে খাঁড়া হয়ে থাকা নিপলটাও চোখে পড়ে। বুক পার হয়ে দৃষ্টি উপরে নিলেই চোখে পড়ে ফর্সা কাঁধ, ফর্সা পিঠ, ফর্সা বাহুমূল; উত্তেজিত হওয়ার জন্য যথেষ্টরও বেশি।



ব্লাউজের পরে মাইশা আমার চুলের সাথে একটা উইগ লাগিয়ে নিল, এখন আমার চুল পিঠ ছাড়িয়েও নিচে নেমে এসেছে। চুলটা মাইশা বেধে দিয়ে উঁচু একটা খোঁপা করল মাথার উপরে, তার মধ্যে একটা কাঁটা ঢুকিয়ে দিল। কেন যেন স্টাইলটা আমার মুখের সাথে অনেক মানিয়ে গেল, যেন এটা আমার জন্যই ছিল!



এবারে শাড়িটা পড়ার পালা। শাড়িটা এতই বেশি পাতলা যে শুধু দুপাড়ের লম্বা পাড় দুটো দেখা যাচ্ছে স্পষ্ট। মাঝের হালকা করে করা ডিজাইনগুলো দেখে মনে হয় বাতাসে ভেসে আছে, ফিনফিনে কাপড়ের অস্তিত্ব টের পাওয়া দুস্কর। শাড়িটা হাত দিয়ে ধরেও বেশি অনুভব করা যায় না, বুঝতে পারলাম কেন ঢাকাইয়া মসলিনকে বিশ্বের সবচেয়ে পাতলা কাপড় বলা হত। হাতে নিয়ে মনে হল এটাকে আসলেই আংটির ভেতর দিয়ে ঢুকিয়ে আরেকপাশ দিয়ে বের করে নেওয়া যাবে।



“এটা কিভাবে পড়বো? এত পাতলা জিনিস ছিড়ে যাবে না তো? অনেক দামী তো মনে হচ্ছে শাড়িটা।” মাইশাকে বললাম।

“হুমম শাড়িটা দামীই তবে সেটা নিয়ে তোমাকে চিন্তা করতে হবে না। আর এটা ছিড়বে না, দেখে মনেই হয় সেটা…এমনিতে ছিড়ে না। এদিকে আসো, পড়িয়ে দিই”



আমার তলপেট বরাবর স্পর্শ করে ও শাড়িটা পড়িয়ে দিল আমাকে। ওর ঠান্ডা হাতের স্পর্শ আর পাতলা শাড়িটার কারণে লাগা সুড়সুড়ি – দুটো মিলিয়ে অদ্ভূত একটা অনুভূতি হল। যেন সারা দেহে পালকের স্পর্শ। শাড়িটা একবার আমার কোমরের পুরোটা পেচিয়ে আনলো, শাড়িটা পেটিকোটের ভেতরে গুজে দিল। তারপরে দ্বিতীয় প্যাচটা না দিয়ে আগে বাড়তি অংশটা বাম কাঁধের উপরে দিয়ে আঁচলের দৈর্ঘ্যটা ঠিক করল, তারপরে কোমরে ৭টা কুঁচি করে দিল। কুঁচি করা শেষ হওয়ার পরে শাড়িটার ঢিলেঢালা ভাবটা চলে গেল, সারাদেহে বেশ টাইট হয়ে সেঁটে বসল। নিতম্বের মেদবহুল অংশে আর বুকের উপরে টাইট হয়ে থাকার কারণে ওই জায়গাদুটো বেশ ফুলে উঠল, আমাকে দেখে কারো আরো কয়েকবার না তাকানোর কোন কারণ নেই। নাভির বেশ নিচে পড়েছি শাড়িটা, কাজেই অনেকখানিই পেট বের হয়ে আছে। মসলিন অনেক পাতলা হওয়ার কারণে শাড়ি ছাপিয়ে সাটিনের পেটিকোট আর সাটিন-নেটের ব্লাউজটাই বেশি দেখা গেল। ব্রা’র অস্তিত্ব টের পাওয়া যাচ্ছে তবে সেটা সরাসরি নিজের অস্তিত্ব জাহির করছে না। মাইশা তখনো অনেকগুলো সেফটিপিন নিয়ে সারা গায়ে পিনগুলো লাগিয়ে শাড়িটা সেট করছে, প্রায় ১০ মিনিট পরে পুরোপুরি কাজ শেষ হল।



“কি, কেমন লাগছে?”

“লজ্জা লাগছে!”

“লজ্জার কি আছে! আসো আসো, সাজিয়ে দিই তোমাকে। এত সুন্দরী কেন তুমি?”

“যাও, কি যে বল। তুমি কত সুন্দরী আর আমাকে এত পাম দিচ্ছো কেন?”

“মোটেও পাম দেইনি কিন্তু। যাকগে, বসো এই চেয়ারে।”



চুপচাপ আয়নার সামনের চেয়ারে গিয়ে বসলাম। আমি এমনিতেই অনেক ফর্সা, খুব বেশি বেইজ দিতে হল না মেকআপের জন্য। হালকা কোটের ফাউন্ডেশনেই কাজ হল, এরপরে চোখের মেকআপ শুরু হল। রাতের পার্টি, তার ওপরে কালো রঙের শাড়ি, কাজেই চোখের সাজে তো কালো প্রাধান্য দিতেই হবে। কালো আর অ্যাশ কালারের আইশ্যাডোর অনেকগুলো শেড নিয়ে চোখের উপরে আর কোণায় লাগিয়ে পুরো চোখটাকেই স্মোকি বানিয়ে দিল মাইশা, এরপরে আঠা দিয়ে একজোড়া নকল ল্যাশ লাগালো। আইলাইনার দিয়ে সাদা আঠাগুলো ঢেকে দিল, আইল্যাশ কার্লার দিয়ে আইল্যাশ গুলোকে সেট করে তার উপরে মাশকারার ঘন কয়েকটা কোট দিয়ে দিল। চোখের পাপড়িগুলো বেশ অনেকখানিই লম্বা হয়ে গেল, আর ভারী, তবে আমি কিছুক্ষণেই পাঁপড়ি নাড়াতে অভ্যস্ত হয়ে গেলাম।



চোখের সাঁজ শেষ, এরপরে বড় একটা ব্রাশ নিয়ে গালের উপরে চিকবোনে ভারী করে ব্লাশার লাগিয়ে দিল। বারগেন্ডি শেডের ব্লাশার, মুখের আদল পাল্টে দিল। এরপরে লিপস্টিকের পালা। মাইশা লিপস্টিকটা হাতে নিয়ে দাঁড়িয়ে আছে দুষ্টু দুষ্টু হাসি দিয়ে, কিন্তু ঠোঁটে লাগিয়ে দিচ্ছে না। আমি জিজ্ঞাসা করলাম, “কি হল?”

বলল, “একটা কাজ তো করা হয়নি”

“কি করা হয়নি?” বলতে না বলতেই টের পেলাম মাইশার নরম ঠোঁটের স্পর্শ আমার ঠোঁটের উপরে। আমাকে আর কিছুই বলার সুযোগ দিল না, আমার ঠোঁটও ওর ঠোঁটের মাঝে নিজেকে সঁপে দিল। ফোঁস ফোঁস নিঃশ্বাস, আর আমাদের জিহবা দুটো আমাদের মুখের ভেতরে অজানা কি যেন খুঁজে ফিরল পাঁচটা মিনিট। তারপরে মাইশা ছেড়ে দিল আমাকে। হাসিমুখে বলল, “খুশি?”

আমিও হাসিমুখে বললাম, “অনেক।”

এবারে ও লাল রঙের গ্লসি লিপস্টিকটা লাগিয়ে দিল, মুখের সাজগোজ শেষ।



একটা লাল শাইনি নেইলপলিশ নিয়ে এসে যত্ন করে করে হাত পায়ের সব নখে লাগিয়ে দিল। শেষ হওয়ার পরে তাকিয়ে দেখলাম, খারাপ লাগছে না মোটেও। কালো শাড়ির সাথে কিভাবে যেন বেশ মানিয়ে গেছে।



একগাদা কালো রঙের কাঁচের চুড়ি নিয়ে এসে ও হাতে পড়িয়ে দিল। হাতদুটো সাবধানে নড়াচড়া করতে হল, নাহলে চুড়ি ভেঙে যাবে; তবে চুড়ির টুংটাং শব্দটা শোনার জন্য আমি প্রায়ই হাতটা নাড়াচাড়া করাতে থাকলাম। এরপরে আসলো একটা সাদা নেকলেস, হীরার, ওটা পড়িয়ে দিলো গলায় আর পিছে নেকলেসের ফিতাটা অ্যাডজাস্ট করে দিল। সোনালী রঙের ফিতেটা আমার উন্মুক্ত পিঠের উপরে পড়ে থাকলো। ক্লিপের যে দুলটা আনলো সেটাও হীরার, আর বেশ লম্বা। ক্লিপ আটকে দিল কানের উপরে, আর দুলের লম্বা মাথাটা আমার



যে হাইহিলটা দিল সেটাতেও সাদা পাথর বসিয়ে ডিজাইন করা। ৬ ইঞ্চি উঁচু জুতোটার সামনে বড় একটা ফুল আর পাথর, দেখতেই অন্যরকম লাগছে। আমি নিচু হয়ে পড়তে গেলাম, তার আগেই মাইশা ফিতেটা লাগিয়ে দিয়ে পড়িয়ে দিল।



আমি উঠে দাঁড়িয়ে আয়নার কাছে গেলাম দেখার জন্য, গিয়েই বাকরূদ্ধ হয়ে গেলাম। মাইশা দূরে দাঁড়িয়ে আমার মুখের এক্সপ্রেশন দেখছে আর মুচকি হাসছে, আর আমি সত্যিকারার্থেই বাকরূদ্ধ হয়ে নিজেকে দেখছি। এই দেবীর মত মেয়েটা দেখতে কিভাবে আমি হই?



মাইশা যেন প্রশ্নটা বুঝতে পেরেই বলল, “এটা তুমিই, স্পর্শিয়া”।

আমি আস্তে করে বললাম, “এত দামী নেকলেসগুলো আমি পার্টিতে সামলে রাখতে পারব তো?”

ও অভয় দিয়ে বলল, “আমি আছি কি করতে?”, আমি একটু আশ্বস্ত হলাম।



আয়নার দিকে তাকিয়েও আমার হতবিহ্বলতা কাটতে সময় লাগল। আয়না থেকে যে কালো মসলিনের শাড়ি পড়া মেয়েটা টানাটানা ধোঁয়াটে চোখ আর সুন্দর করে রাঙানো মিষ্টি একটা ঠোঁট নিয়ে আমার দিকে তাকিয়ে আছে সেটা আমি এটা আসলেই কেউ বিশ্বাস করবে না।



“এবার আমি রেডি হবো, তুমি একটু বাইরে গিয়ে বসো। আপুদের কাছে গিয়েও বসতে পারো, আমি বের হওয়ার আগে তোমার রুমে ফোন দিবো নাহয়।”



আমি বের হয়ে রিন্তি আপুর রুমের দিকে হাটা ধরলাম। টাওয়েল পেঁচিয়ে যখন এসেছিলাম তখন মনে হয়েছিল কম, আর এখন এভাবে সেজেগুজে মনে হচ্ছে অনেক দূরে। হিলের খটখট আওয়াজ তুলে হেটে যেতে যেতেই একটা ছেলে বের হল একটা রুম থেকে, একদম স্যুটেড বুটেড। হেসে আমার দিকে তাকিয়ে ‘হাই’ বললো, আমিও মিষ্টি হেসে তার উত্তর দিলাম। ছেলেটার উচিত ছিল চোখটা ফিরিয়ে নেওয়া, ও নিল না, আমার দিকে তাকিয়েই থাকল। তবে ততক্ষণে আমি আমার রুমের সামনে চলে গেছি, যতটা সম্ভব চেষ্টা করেছি ছেলেটার সামনে মেয়েলী আচরণ প্রকাশ করার। ব্যর্থ হইনি, রুমে ঢোকার সময়ও ও আমার দিকেই তাকিয়ে আছে। আমি রিন্তি আপুর রুমের দরজা খুলে ভিতরে ঢুকে বসলাম, তার আগে শেষ একটা হাসি দিয়ে নিলাম।



রুমে ঢুকে পা ক্রস করে বসে থাকলাম চেয়ারে। আমার নিজেকে ধাতস্থ করতে একটু সময় দরকার। গত ৫ দিন ধরে মেয়ে সাজলেও আজকে কি যেন একটা পরিবর্তন আমার হয়ে গেছে।
Like Reply
#10
সাগরকন্যা – ৬ (শেষ পর্ব)


আয়নার দিকে তাকিয়ে থেকে আমি আসলেই মুগ্ধ হয়ে গেলাম। আয়নায় আমার প্রতিফলনটা, আর আমার নিজের কয়েকদিন আগের আসল রূপটা কোনভাবেই মিলাতে পারলাম না। মনে মনে স্বীকার করলাম, এই শাড়ি পড়া রূপটাই বেশি সুন্দর। আচ্ছা, কি দরকার আবার ছেলে হয়ে যাওয়ার? আমি কি পারিনা মেয়েই থেকে যেতে? বাসায় বললে কি বেশিই আপসেট হবে সবাই নাকি মেনে নিবে? আমি কি পারি না…..



ভাবতে ভাবতেই দরজায় নক হল। আমি উঠে দরজার দিকে হাটা দিলাম…হিলটা বেশিই উঁচু। আর শাড়িটা এত পাতলা, হাটতে গেলেই ভয় লাগছে যদি কোথাও ফেঁসে যায় খোঁচা লেগে? যাই হোক, হিলের খটখট শব্দটা আরো বাড়িয়ে দিয়ে আমি দরজা খুললাম। মাইশা এসেছে। মাইশাকে দেখে আমার আজকে আবারও হার্টবিট প্রায় বন্ধ হয়ে এলো।



মাইশা পড়েছে কুচকুচে কালো সিল্কের একটা শাড়ি। সাথে কালো সিল্কের ব্লাউজ। কোনটাই আমার মত সি-থ্রু না তবে শাড়িটা কিভাবে যেন বেশ টাইট করে পড়েছে, দেহের প্রতিটা বাঁকের সাথে আষ্টেপৃষ্টে লেগে আছে শাড়িটা। ব্লাউজটা যেন কামড়ে ধরে আছে বুকের উপরে, এতটা সুন্দর হয় কিভাবে একটা মানুষের আকৃতি? আমার মতই স্মোকি সাজ, আমার গলারটার মতই আরেকটা নেকলেস ওর গলায়। ব্লাউজটা পিঠের দিকে অনেক বড়, ওর ধবধবে ফর্সা পিঠটা উন্মুক্ত হয়ে আছে। পায়ে উঁচু একটা হিল, ওগুলোতে ভর করে যখন মাইশা হাটছে তখন সারাদেহে কেমন যেন একটা মোহনীয় ঢেউ খেলে যাচ্ছে। আমি চোখ ফিরাতেই পারলাম না মাইশা মৃদু একটা বকা না দেওয়া পর্যন্ত!



“এই স্পর্শিয়া, তাড়াতাড়ি চলো নিচে যাই!”

“ওহ হ্যা চলো চলো…দাঁড়াও আপুদের রুমে নক করে যাই, আছে কিনা দেখি”



করিডর ধরে গিয়ে আপুদের রুমগুলোতে নক দিলাম। কোনটিতেই কারোর সাড়া পেলাম না, তারমানে নিচে চলে গেছে। আমি আর মাইশাও বলরুমে চলে গেলাম।



রুমটা বড়, গমগম করছে। ওয়েস্টার্ন মুভিগুলোর মত কিছু একটা পার্টি এটা, সবাই হাটাচলা করছে, বুফে থেকে কিছু খাচ্ছে, গান হচ্ছে মৃদু লয়ে। চেয়ারও দেওয়া আছে আশেপাশে, ওখানে গিয়ে বসলাম আমি আর মাইশা। চারপাশে খুঁজলাম আপুদের কে, পেলাম না। গেল কোথায় ওরা?



তবে বেশিক্ষণ অপেক্ষা করতে হল না। একটু পরেই দেখি সবাই-ই নেমে এসেছে। ওরা এসে চুপচাপ এক সাইডের চেয়ারগুলোতে বসে পড়ল, চোখেমুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। জার্নির ক্লান্তি এখনো যায়নি ওদের। আমি মাইশা কে বললাম, “চলো দেখা করে আসি। আপুরা চমকে যাবে আমাকে এভাবে দেখলে।”

মাইশা উৎসাহিত হয়ে বলল “চলো চলো”



আস্তে করে গিয়ে আপুর চোখ ধরলাম পিছন থেকে। “আপু!”

আপুরা চমকে পিছে তাকালো। তাকিয়ে মোটামুটি বাকরূদ্ধ হয়ে গেল। বেশ অনেকক্ষণ পরে প্রায় খাবি খাওয়ার মত করে জিজ্ঞাসা করল, “স্পর্শিয়া, এটা সত্যিই তুই?”

“আরে বাবা হ্যা আমি। আমি নাহলে তোমার চোখ ধরতাম নাকি এসে…আর এইযে মাইশা। তোমাদের পরিচয় হয়েছে অবশ্য দুপুরেই…তাও আবার পরিচিত হও”

আমার আপু ছাড়া আর কাউকেই বেশি হতচকিত মনে হল না। কিন্তু আপু দেখলাম কেন যেন ঠিক খুশি হতে পারছে না, মুখে একটা চিন্তার ছাপ। আড়চোখে দু’বার বুকের দিকেও তাকালো, আর আমারও তখন মাথার মধ্যে খেলে গেল। বাস্ট জেলটা ৩-৪ দিনেই ঠিক হয়ে যাওয়ার কথা, এক সপ্তাহেও এটা একটুও কমেনি কেন? বেশি ভাবার অবকাশ হলো না, মাইশার সাথে সবার কথা শেষ হতেই নাঁচের মিউজিক শুরু হলো আর রিন্তি আপু আমাকে আর মাইশাকে টেনে নিয়ে গেল মাঝখানে সবার সাথে। আমি আর কথা বলতে পারলাম না, কিছুক্ষণের মধ্যেই সুরে তাল দিয়ে নাচতে থাকলাম।



কোন মিউজিকের সাথে নাচা যে একটা মজার ব্যাপার সেটা কিছুক্ষণেই টের পেলাম। হাইহিলের টিকটক শব্দ আর সেই সাথে আমার দেহের প্রতিটি বাঁকে একটা মৃদু ঢেউ, আমি নিজেই মজা পেতে শুরু করলাম। নাচতে নাচতেই একসময় রিন্তি আপু আর মাইশার থেকে কখন যেন আলাদা হয়ে গেলাম, খেয়ালও করিনি। একটা ‘হাই’ যখন শুনলাম কানের কাছেই তখন সচকিত হয়ে দেখলাম কাছে ওরা কেউ নেই, হাই বলেছে একটা ছেলে। যাকে আমি রুমে যাওয়ার সময় নামতে দেখেছিলাম।



“হাই” আবার বলল ছেলেটা।

“উমম হাই” আমি মৃদু হেসে উত্তর দিলাম।

“একা একা নাচছিলাম দেখি তুমিও একা…আমরা কি একসাথে নাচতে পারি? আমি অর্ণব।”

“উমম হ্যা শিওর। আসো। আমি স্পর্শিয়া। ” সম্মতি দিয়ে দিলাম, একবার ভাবলামও না যে এখন আমি হোটেলে একা নই, আপুরা চলে এসেছে।



নাঁচটা প্রথমে শুরু হল খুব কাছাকাছি থাকার মধ্যে দিয়ে, তবে কিছুক্ষণের মধ্যেই আমি আবিষ্কার করলাম আমি অর্ণবের আলিঙ্গণের ভিতরে চলে এসেছি। ওর একটা হাত আমার কোমরে, আরেকটা হাতে আমার হাত ধরা, আর আমার অন্য হাতটা ওর কাঁধের উপরে রাখা। ঠিক যেভাবে কাপলরা নাচে, আর আমি বেশ ভালোভাবেই আলিঙ্গনবদ্ধ হয়ে আছি, আমার ভীষণ রকমের সুডৌল বুকদুটো ওর বুকের সাথে একদম লেগে আছে। ওর হাতও কোমর থেকে পিঠে চলে এসেছে, ব্রা’র চিকন ফিতাটা বারবার ব্লাউজের উপর দিয়ে টানছে, খোলা পিঠে পালকের মত করে স্পর্শ করছে, ঘষছে। কেন যেন আমার খুব ভালো লাগতে থাকে ব্যাপারটা।



“এখানে অনেক গুমোট লাগছে। একটু বাইরে যাবে?”

“বাইরে যাবা?” আমি ইতস্তত করতে থাকলাম।

“চলো কিছু হবে না। পুলের পাশে গিয়ে দাঁড়াবো।”

“আচ্ছা চলো” আস্তে করে ভীড় থেকে বের হতে লাগলাম। আপু দেখলাম নাচতে শুরু করেছে বাকি আপুদের সাথে, আমাকে দেখলো না বেরিয়ে যেতে। মাইশা আরেকটা ছেলের সাথে নাচছে।





পুলের পাশটা একদমই ফাঁকা। অন্যদিন আলো ঝলমল করে, পুলের নিচ পর্যন্ত স্পষ্ট দেখা যায়। আজকে জায়গাটা অন্ধকার, পুলের পাশে ডিমলাইটের মত হালকা কিছু লাইট আছে, পুলের পাশে সতর্ক করার জন্য মিটমিট করা লাইট আছে তবে ফ্লাডলাইটের মত বড় লাইটগুলো নেই। পাশের চেয়ারগুলোও ফাঁকা, মানুষজন বেশিরভাগই আজকে বলরুমে, আর যারা এখানে নেই তারা রুমে। আমি গিয়ে দাঁড়ালাম পুলের পাশে, একটু পরে অর্ণবও আসলো। এসে কিছুক্ষণ ইতস্তত করে কাঁধে হাত রেখে দাঁড়ালো, যেন কতদিনের পরিচিত প্রেমিক প্রেমিকা। আমি একটু কুঁকড়ে গেলাম, সেটা ও টের পেয়ে হাতটা সরিয়ে নিলো।



“স্পর্শিয়া, লাভ অ্যাট ফার্স্ট সাইটে বিশ্বাস করো?”



আমি পুরোই টাশকি খেয়ে গেলাম। বলে কি এই ছেলে?

“শুনো তুমি বিশ্বাস করো আর না-ই করো, তোমাকে আমি প্রথমবার দেখেই যা অনুভব করেছি সেটা আর কখনো করিনি আমি। বিশ্বাস করো, কোন মেয়েকে দেখে আমার কখনো মনে হয়নি যে এই মেয়েটা শুধুই আমার জন্য। কিন্তু তোমাকে দেখে আমি তোমার কথা ছাড়া আর কিচ্ছু ভাবতে পারছি না। প্লিজ তুমি না করো না, প্লিজ!”



কথাগুলো শুনে মনে হল বলে দিই যে দেখো আমি কিন্তু মেয়ে না। কিন্তু পারলাম না। সংকোচের এক বিশাল স্রোত আমাকে তো বাঁধা দিলই, সেই সাথে আরেকটা স্রোত যেন বলে উঠলো “কেন হ্যা বলছ না? তুমি কি নিজেকে পছন্দ করছ না? অস্বীকার করো না, স্পর্শ’র চেয়ে নিজেকে স্পর্শিয়া ভাবতেই তুমি বেশি পছন্দ করো। কেন আর নিজেকে লুকিয়ে রাখবে? সুযোগ এসেছে, গ্রহণ করো!”



আমি পরের স্রোতেই ভেসে গেলাম। ও আমার হাত ধরে রেখেছে, আমি আস্তে করে বললাম, “ঠিক আছে আমি না করব না। কিন্তু তাহলে তোমাকে কথা দিতে হবে, আমাকে তুমি কখনো কষ্ট দেবে না। কখনো না।”



“কেন দেব। তুমি আমার কাছে দেবীর মত, দেবীকে পূজা করা যায়, অর্চনা দেওয়া যায়, কষ্ট দেওয়া যায় না।” কথা বলতে বলতেই আমরা অনেক কাছাকাছি চলে এসেছি। দুজনের চোখ দুজনের চোখে স্থির হয়ে আছে, দূরত্বটা আস্তে আস্তে কমে এল। খুব শীঘ্রই আমাদের চোখ বুঁজে এল, কারণ ততক্ষণে ঠোঁট দুটো যে কাজ শুরু করে দিয়েছে।



ভালোবাসা শুধুই মানসিক নয়, সাথে শরীরও অনেক কিছু চায়। আমার বেলায় কি হয়েছে আমি জানি না, কারণ গত সাত দিনে আমি অসংখ্যবার বিছানায় গেছি, তাও কিনা প্রথমে একটা ছেলে আর পরে একটা মেয়ের সাথে। প্রতিবার মনের অতৃপ্ত সুপ্ত বাসনাগুলো মিটিয়ে নেওয়ার চেষ্টা ছিলো, আমি নিজেও বুঝিনি আমার মনে মাঝে এতখানি সুপ্ত বাসনা। আজ যখন পুলের পাশে দাঁড়িয়ে দুজন দুজনের মাঝে হারিয়ে যাচ্ছি তখন হঠাৎ করেই বুঝতে পারলাম যে আমি আসলে এতদিন ভুল দেহে আটকা পড়া একটা মেয়ে ছিলাম। হ্যা, আমি মেয়েই। ভুলে আটকা পড়েছিলাম স্পর্শ নামের একটা ছেলের দেহে। এখন খাঁচা ভেঙে বেরিয়ে আসতে চাইছে আমার আসল সত্তা, আমি আর সেটাকে আটকাতে পারছি না। সীমান্ত নামের ছেলেটা আমার এ খাঁচা ভাঙতে পারেনি, মাইশা নামের মেয়েটাও পারেনি কিন্তু অর্ণব যেন কিভাবে পেরে গেল। তবে কি একেই বলে destination? যেটাই হোক, ও যখন আমাকে নিয়ে যাচ্ছে ওর রুমের দিকে আমি একটা বারও নিষেধ করিনি, সম্মতি দিয়ে ওর সাথেই হেটে যাচ্ছি। আমার হিলের টকটক শব্দ, আমার চুড়ির রিনিঝিনি, আমার শাড়ির আঁচলের পালকের মত স্পর্শ – সবকিছু আমার কাছে অন্যদিনের চেয়ে অনেক বেশি আপন লাগছে, নিজের মনে হচ্ছে।



অর্ণবের রুমে ঢুকেই আমি আঁচলের সেফটিপিনটা খুলে নিলাম আস্তে করে, আঁচলটা যেন মৃদু হাওয়ায় পালকের মত খসে পড়ল। আমার অর্ধস্বচ্ছ ব্লাউজের মধ্যে দিয়ে ফুটে থাকা ফুলের মত বুক দুটো দেখে অর্ণব আর নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারল না, আমাকে নিয়ে গড়িয়ে পড়ল বিছানায়। আমি অনেক কষ্টে অর্ণবকে শুধু বললাম, “প্লিজ পেটিকোটটা খুলবে না। এটুকু বিশ্বাস তো আমি তোমার কাছে পেতেই পারি, তাই না?”



“অবশ্যই পেতে পারো। তুমি চাওনা এমন কিছুই আমি করব না।” আমার ঠোট আবার বন্ধ হয়ে এল। আস্তে আস্তে শাড়ি, ব্লাউজ, ব্রা সবকিছুই খুলে নিল অর্ণব,ওর ভালোবাসায় আমি সিক্ত হতে থাকলাম। রুমে শুধুই আমাদের গাঢ় নিঃশ্বাসের শব্দ, আর আদি প্রেমলীলা।







কতক্ষণ চললো জানি না। কারণ সম্ভবত এত বেশি সুখ সহ্য করতে না পেরে আমি অচেতন হয়ে গিয়েছিলাম। ঘড়িতে ১০টা বাজে, প্রোগ্রামটা এখনো শেষ হওয়ার কথা না, তাড়াতাড়ি রুমে যেতে হবে। অর্ণব তার কথা রেখেছে, আমার পরণে শুধুই পেটিকোটটা ছাড়া আর কিছুই নেই। মাইশার দামী সব অলংকার গুলোও যত্ন করে খুলে রেখেছে সাইড টেবিলে। দেহের সর্বত্র ভালোবাসার স্বাক্ষর রেখে গিয়েছে, আমার বুকেই মাথা রেখে ঘুমিয়ে পড়েছে। আমি ধাক্কা দিয়ে ওকে তুললাম।



“অর্ণব আমাকে রুমে যেতে হবে। রাত হয়ে গেছে, বকা খাবো তো”

“ঢাকায় গিয়ে হারিয়ে যাবে না তো?”

“না যাবো না, সত্যি বলছি!”

ফোন নাম্বার, বাসার ঠিকানা এগুলো বিনিময় করতে করতেই শাড়িটা পড়ে ফেললাম। সবকিছুই মোটামুটি জায়গামত বসালাম, মেকআপটা এখন পুরোপুরি ঠিক করা সম্ভব না। তাড়াতাড়ি রুমের দিকে হাটা দিলাম, হাইহিল পড়ে হাটা আগে যত কষ্টকর মনে হত এখন তা আর মোটেও মনে হচ্ছে না। সত্যি, সাতটা দিন কিভাবে আমাকে পুরো পাল্টে দিল!



রুমে গিয়ে ঢুকে দেখি আপুরা আসেনি তখনো। বাঁচা গেল! হাফ ছাড়ার সুযোগ পেলাম না, সাথে সাথেই আপু এসে ঢুকলো রুমে। আমি আঁতকে উঠলাম, আপু সারাক্ষণ আমার পিছে পিছেই ছিল!



“স্পর্শ” আপু শীতল কণ্ঠ বলল “কেন করলি এটা?”

“আপু” আমি কিছু একটা শুরু করার আগেই আপু বাঁধা দিল, কণ্ঠের কাঠিন্য একেবারেই নেই এখন “আমারই আসলে ভুল ছিল। ফাজলামি করতে গিয়ে তোর কত বড় একটা সর্বনাশ করে দিলাম!”

“তুই কি টের পেয়েছিস তোর বুক যে কমছে না? বরং সাতদিনে বেড়ে এটা আমাদের যে কারো সমান হয়ে গেছে?”

“হ্যা টের পেয়েছি তো….”

“এটা আর ঠিক হবে না স্পর্শিয়া। যেমন আছে তেমনই থেকে যাবে। যখন লাগিয়েছিলাম ক্রিমটা তখন আমি জানতাম না” আপু ভাঙা গলায় বলল। আপুর চোখে পানি, ফুঁপিয়ে উঠলো এরপরে। কান্না দমন করে রেখেছে, অপরাধবোধে ভুগছে আপু। দেখে আমার এত মায়া লাগলো তা আর বলার না!



আপুর মাথায় আস্তে করে হাত রেখে বললাম, “আপু।”

“দেখো তো আমাকে কেমন লাগছে দেখতে?”

আপু বলল, “একদম অপ্সরীর মত। মাইশা তোকে অনেক সুন্দর করে সাজিয়েছে।”

আমি সাহস সঞ্চয় করে বললাম, “আপু তোমরা কি অনেক রাগ করবে যদি আমি সবসময়ই এমন অপ্সরী থেকে যেতে চাই? যদি আমি অর্ণব ছেলেটার সাথে প্রেম করতে চাই? মাইশাকে যদি আমি সবসময়ই আমাকে এভাবে সুন্দর করে সাজিয়ে দেওয়ার সুযোগ দিতে চাই?……যদি আমি তোমার বোন হতে চাই, তোমরা কি আপত্তি করবা?”



আপু একদম চুপ হয়ে গেল। মাথা নিচু করে কিছুক্ষণ চিন্তা করার পরে বলল, “তুই সত্যি সত্যি মেয়ে হতে যেতে চাস?”

“হ্যা আমি সত্যিই চাই। এই সাতদিনে আমি নিজেকে মেয়ে হিসেবে যতখানি চিনেছি তার আগে ১৩ বছরে কখনো নিজেকে ছেলে হিসেবে চিনতে পারিনি। কেন যেন নিজেকে আপন ভাবতে পারিনি কখনো, যেটা পেরেছি এই সাতদিনে। প্লিজ তোমরা না করো না! প্লিজ বাসায় তুমি বুঝিয়ে বলবা, কথা দাও?”



আপুর অশ্রুভেজা মুখে হাসি ফুটল। “বলবো রে, পাগলি বোনটা আমার” আমার বুক থেকে একটা ভারী পাথর নেমে গেল। আমিও হাসিমুখে আপুকে আমার বুকে জড়িয়ে রাখলাম…পাগলীবোনটা আমার হু হু করে কাঁদছে।





—————————-





পরেরদিন মধ্য দুপুর। ব্যাগ গুছিয়ে নিচ্ছি আমরা, হোটেল ছাড়বো। সাতটা দিনে অসম্ভব সুন্দর কেটেছে, এখন বাড়ি ফেরার পালা। এরই মধ্যে অর্ণবের কাছ থেকে বিদায় নিয়ে এসেছি, মাইশাকে ওর জিনিসপত্র ফেরত দিয়ে এসেছি। ওর সাথে বন্ধুত্বটা অনেক গাঢ় হয়েছে আমার। ব্যাগট্যাগ গুছিয়ে রেডি হচ্ছি এখন। বাথরুমে ঢুকে দরজা লাগাতে যাবো, রিন্তি আপু দুড়দাড় করে এসে ঢুকলো।



“এই স্পর্শিয়া, এটা তোর জন্য!” আমার দিকে কয়েকটা কাপড় বাড়িয়ে দিল।

“কি এটা?”

“আমার কালো সাটিনের জামাটা, তোর অনেক পছন্দ ছিলো যেটা। মনে নাই শুরুরদিন বলেছিলি? যা তোকে এটা দিয়েই দিলাম, তোর নতুন জীবনের সেলিব্রেশন গিফট।”

“থ্যাঙ্কিউ আপু!” আমি খুশিমনে ড্রেসটা নিয়ে দরজা আটকে দিলাম। স্লিভলেস কালো একটা কামিজ আর একটা কালো লেগিংস, সাথে সাথে নেটের ব্রা প্যান্টিগুলোও দিয়ে গেছে। সবকিছু পড়ে নিলাম ঝটপট; কাজল, মাশকারা, লিপস্টিক আর টিপ দিয়ে মেকআপটাও সেরে ফেললাম। সত্যিই অনেক সুন্দর লাগছে!



এরপরে ঘটনা সংক্ষিপ্ত। এয়ারপোর্টে চেক ইন করলাম, বোর্ডিং পাস নিলাম। প্লেন আসার পরে আবার হাইহিলের শব্দ তুলে প্লেনে উঠে বসলাম আপুর সাথে।



প্লেনটা দ্রুতই রানওয়ে ধরে দৌড়াতে শুরু করল। কিছুক্ষণ পরেই মাটির মায়া ত্যাগ করল, দিগন্তের দিকে ছুটে চলেছে দ্রুতবেগে। সেই সাথে আমার স্বপ্নও ছুটে চলেছে, স্বপ্নটাকে যে দিগন্ত ছুঁতেই হবে!
[+] 1 user Likes KEWekJON's post
Like Reply
#11
(20-08-2020, 10:07 PM)fuhunk Wrote: Sporshia r blog ta ki akhono Ase ? Onar aro golpo ki apnar kache Ase ?
হা ব্লগ টা এখনো আছে । আমি আরও কিছু গল্প শেয়ার করব ওই সাইট থেকে । ব্লগের লিঙ্ক আপনাকে পিএম এ দিয়ে দিচ্ছি
Like Reply
#12
Den tahole. PM koren
Life is for living, So Live it Shy
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)