Thread Rating:
  • 18 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কর্মে অদ্বিতীয়া (সংগৃহীত)
#1
বাঙলা ব্যাকরণের প্রথমপাঠেই আমরা দেখতে পাই, কর্ম কারকে দ্বিতীয়া এবং সম্প্রদানে চতুর্থী বিভক্তি ব্যবহার করতে হয়। কর্মে দ্বিতীয়ার উদাহরণঃ “ধোপাকে কাপড় দাও”, অর্থাৎ কাপড়টা আবার ফিরে আসবে। সম্প্রদানে চতুর্থীর উদাহরণ হচ্ছে “দীণ জনে দান কর।" আমার প্রশ্ন হচ্ছে, যদি কোন বিবাহিত পুরুষ স্বেচ্ছায় নিজের স্ত্রীকে সম্ভোগ করার জন্যে অন্যের হাতে তুলে দেয়, সেটা কি সম্প্রদানে চতুর্থী বিভক্তি হবে, না কর্মে দ্বিতীয়া? বউ ব্যবহৃত হওয়ার পর আবার ঘরে ফিরে আসবে, কিন্তু সে কি আগের মত থাকবে? এই অসমঞ্জস স্থিতিতে "কর্মে অদ্বিতীয়া" নামকরণের সিদ্ধান্ত নিলাম। নিপাতনে সিদ্ধ হয়ে যাবে আশা করি।



বিশাল ছয় ফুট দু ইঞ্চি লম্বা লোকটার সাথে কথা বলতে ঘাড়টা ত্যাড়া করে উপরের দিকে তাকিয়ে কথা বলতে কষ্ট হচ্ছিল, যদিও অম্লান নিজে লম্বায় পাঁচ ফুট আঠ ইঞ্চি। তার স্ত্রী নন্দিনী তাকে অন্যান্য বাঙ্গালীর থেকে বেশী লম্বাই ভাবে এবং নিভৃতে গর্বও করে। মহিলা মহলে অম্লানের সুপুরষ হিসেবে সুনাম আছে এবং অম্লান এই সুযোগ নিয়ে  অনেক গাছের ফল খেয়েছে এবং তলারও বেশ কিছু কুড়িয়েছে।



এতে নন্দিনীর প্রচ্ছন্ন সায় অনুভব করতে পারে অম্লান, তার কারণ হচ্ছে, যখনই অম্লান তার সাম্প্রতিক নারী বিজয়ের গল্প বড়াই করে নন্দিনীর কাছে বলে, তখন নন্দিনী মৃদু কটাক্ষ হানা ছাড়া আর বেশী কিছু মন্তব্য করে না। সম্পর্কে ভারসাম্য বজায় রাখার পক্ষপাতী অম্লান, তাই স্ত্রীকে উতসাহ দেয়, স্বাধীনতা দেয় পরকীয়া করার জন্যে, কিন্তু নন্দিনী ওসব কথা বললে ক্ষেপে যায়।



ও বলে, “তুমি নিজের সম্মান আর শরীর বাঁচিয়ে যা খুশি করে যাও, কোন অসুবিধে নেই, আমাকে পরে জানালেই হবে, কিন্তু আমাকে এই পথে যাওয়ার জন্যে জোর করো না, ধাক্কা দিও না, এ আমার ধাতে সইবে না, আর তুমিও সহ্য করতে পারবে না। মেয়েদের কাছে ব্যাপারটা গ্রহণ করা সোজা, কিন্তু পুরুষের কাছে এটা একটা ভীষণ বড় ব্যাপার। সাবধান না হলে সংসার ভেঙ্গে যেতে পারে।



যে কোন অফিসে বড় সাহেব হওয়ার অনেক সুবিধে আছে। নিজের পদাধিকারে অম্লান অনায়াসে অধঃস্তন মহিলা কর্মচারী অথবা পুরুষ কর্মচারীর ইচ্ছুক স্ত্রীদের সাথে মনের সুখে ফস্টি নস্টি করে যায় আর নিভৃতে নন্দিনীকে শোনায়। নন্দিণীও উতসাহ নিয়ে সব ঘটনা শোনে, এটা তাদের যৌণ জীবনের একটা অপরিহার্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে।



কিন্তু আজ এই বিশালদেহী অডিটরের সামনে দাঁড়িয়ে অম্লান হীনমন্যতায় এবং শঙ্কায় ভুগছিল। তা শুধু উচ্চতার বা ব্যক্তিত্বের জন্যে নয়, আরো কিছু ব্যাপার আছে। একটু গৌরচন্দ্রিকা না করলে ব্যাপারটা ঠিক বোঝা যাবে না।



অম্লান একটা সওদাগরী কোম্পানীর কোলকাতা ব্রাঞ্চ অফিসের শীর্ষ স্থানীয় পদের অফিসার। এই ব্রাঞ্চ থেকে বিক্রি করা মালের পেমেন্টের চেক জমা করা হয় তার স্থানীয় ব্যাঙ্কের ব্রাঞ্চে, তারপর সেটা দিল্লি হেড অফিসের একাউন্টে মাসের শেষে ট্র্যান্সফার করা হয় তার ব্রাঞ্চ থেকে। মনে প্রশ্ন আসতে পারে, সোজাসুজি হেড অফিসের একাউন্টে জমা করে দিলেই তো ল্যাঠা চুকে যায়, অসুবিধে কোথায়? কিন্তু প্রত্যেকটা ব্যবসায় কিছু কায়দা কানুন থাকে, ট্যাক্সের ঝামেলা থাকে, একাঊন্টিং এর ব্যাপার থাকে, তাই এই ব্যবস্থা চলে আসছে।



সারা বছরের ব্রাঞ্চ অফিসের লেনদেনের রেকর্ড বছরের শেষে অডিট করে দেখা হয়, অডিট করে দিল্লির নামী অডিট ফার্ম। হেডঅফিস থেকে ঠিক করা হয় কোন চার্টারড ফার্ম এবার অডিট করবে, তাই অডিটের সদস্য নির্ধারণের ব্যাপারে কারো কোন হাত থাকেনা । সবাই ভয় পায় এই অডিট টিমকে। জালিয়াতি করলে নিস্তার নেই, চাকরীও যেতে পারে।



প্রত্যেক অফিসে টাকা পয়সার ব্যাপারে অনিবার্য কারণ বশতঃ কিছু না কিছু গন্ডগোল হয়েই থাকে এবং সেগুলো অডিট টিম থেকে সাবধানে লুকিয়ে রাখা হয়। এই লুকোচুরির খেলায় প্রায়শঃই অডিট টিম হেরে যায়, এত গভীরে পরীক্ষা নিরীক্ষা করার সময় থাকে না। কিন্তু যে অভিজ্ঞ বুদ্ধিমান অডিটর, সে জানে, কোথায় গন্ডগোল, কর্মচারীরা কোথায় সাধারণতঃ কারচুপি করবে এবং ও সেই জায়গা গুলো সে তখন খুব সুক্ষ ভাবে দেখে, জালিয়াতি যদি থাকে, তাহলে বের করে ফেলে।



অম্লান অভিজ্ঞ এবং আকরাম সিদ্দিকের  অডিট শুরু করার কায়দা দেখেই বুঝে ফেলেছে যে একে ফাঁকি দেয়া কঠিণ কাজ হবে এবং সেই চিন্তা অম্লানের রাতের ঘুম কেড়ে নিয়েছে। নন্দিনী তার স্ত্রী, দেখতে অতীব সুন্দরী, কিন্তু তারও চেয়ে বড় কথা হল, ও অত্যন্ত বুদ্ধিমতী। অম্লানকে রাত্রি বেলায় বিছানায় এপাশ ওপাশ করতে দেখেই বুঝে গিয়েছিল যে অফিসে কোন ঝামেলা হয়েছে। কিন্তু নন্দিনী উচ্চবাচ্য না করে শুয়ে পড়ল, কাল সকালে অম্লানকে জিজ্ঞেস করে জেনে নেবে।



পয়তাল্লিশের অম্লান আর আটত্রিশের নন্দিনী। কিন্তু নন্দিনীকে দেখলে কেউ বলবেনা যে ওদের ছেলে ইঞ্জিনিয়ারিং পাশ করে ম্যানেজমেন্ট পড়ছে, বলবে নন্দিনীর বয়স বছর তিরিশ। গৌরবর্ণা, ছিপছিপে লম্বা এবং শরীরের তুলনায় বেখাপ্পা বড় স্তনদ্বয়। কিন্তু এই মাধ্যাকর্ষণ অমান্য করার ক্ষমতাসম্পন্ন উদ্ধত স্তনদ্বয় বড় আকর্ষণীয়, যার জন্যে পুরুষের দৃষ্টি প্রথমেই নন্দিনীর বুকের দিকেই যায়। মেয়েছেলেরা এই আকর্ষণীয় স্তনযুগলের শেপ দেখে ঈর্ষান্বিত হয়ে নন্দিনীর চেহারায় অন্য কোন খুঁত বের করার চেষ্টা করে মানসিক শান্তি পাওয়ার চেষ্টা করে।



ছেলের ম্যানেজমেন্ট পড়ায় যে এত টাকা লাগবে সেটা অম্লান জানত না, তাই ছেলেকে ভর্তির সময় লোন নিতে নিষেধ করেছিল। অম্লান ভেবেছিল ও তার জমানো টাকা থেকে ম্যানেজ করে নেবে। কিন্তু গত সেমেস্টার শুরু হওয়ার সময় হটাত যখন ছেলে বলল যে এই সেমেস্টারে সাত লাখ টাকা লাগবে, অম্লান অথৈ জলে পড়ে গিয়েছিল। কোথায় পাবে সাত লাখ টাকা? ধার নেয়া ছাড়া আর কোন রাস্তা খুঁজে পাচ্ছিল না অম্লান, অসত বুদ্ধিটা তখন নন্দিনীই দিয়েছিল।



ও বলেছিল, “তোমার তো পাঁচ লাখ টাকার ব্যাঙ্ক ফিক্সড ডিপোসিট কিছুদিনের মধ্যেই ম্যাচিওর হবে, আপাততঃ অফিসের একাউন্ট থেকে টাকা নিয়ে নাও, কে আর জানবে। পরে জমা করে দিলেই সব ঠিক ঠাক হয়ে যাবে।”



অম্লান গাঁইগুঁই করছিল। যদিও অতীতে এক আধবার বিপদে পড়ে অম্লান এই কাজ করেছিল, কিন্তু এই পজিশনে উঠে অম্লান ইতস্তত করছিল এই ভেবে যে, পরে অডিটে কারচুপি ধরা পড়ে যেতে পারে এবং বড় সাহেব হওয়ার জন্যে অডিটের আঙ্গুল তার দিকেই দর্শাবে। কিন্তু বেপরোয়া নন্দিনী ওকে অভয় দিয়ে বলেছিল, “তুমি কিছু ভেবো না তো, এক আধটু কারচুপি করলে চাকরী তো আর যাবে না। তাছাড়া বেশী ঝামেলায় যদি পড়, ম্যানেজ করার জন্যে আমি তো আছিই। আমার শরীর আর বুকের ভাঁজ দেখলে যে কোন অডিটর পাঁচ লাখ টাকার কারচুপির কথা বেমালুম ভুলে যাবে। তুলে নাও টাকা, যাই হোক না কেন, পরে দেখা যাবে। আপাততঃ বিপদ থেকে তো উদ্ধার হই আমরা।"



অম্লান নন্দিনীর বুদ্ধিতে চলে অনেকবার সাফল্য পেয়েছে। এমনকি ওর প্রমোশণের ব্যাপারেও নন্দিনী ওর তীক্ষ্ণ বুদ্ধি, চালাকি আর সৌন্দর্যকে কাজে লাগিয়ে অম্লানের অসাধ্য কাজ সোজা করে দিয়েছিল। না হলে অম্লানকে এখনো সেজো বা মেজো সাহেব হয়ে অফিস গুঁতোতে হ'ত। তবে নন্দিনী শরীর দেখানোর বেশী কিছু করার প্রয়োজন কখনো হয়নি এবং অম্লানের প্রচ্ছন্ন ইচ্ছে বা সম্মতি থাকা সত্বেও নন্দিনী অন্যের কন্ঠলগ্না হয়নি। টাকা সরানোর ব্যাপারে নন্দিনীর কথা শুনে, অম্লান চান্স নিয়েছিল এই ভেবে যে, বেশীরভাগ সময় ছাপোষা অডিটরদেরকে ড্রিঙ্কস খাইয়ে, ছোটখাটো গিফট দিয়ে অনেক কিছু ম্যানেজ হয়ে যায়।



কিন্তু এবার যে আকরাম সিদ্দিক আসবে সেটা কেউ জানতনা। আকরাম  সিদ্দিককে  অডিটর হিসেবে বিশেষজ্ঞ মানা হয়। অম্লান মা কালীকে ডাকতে শুরু করল। এই বিপদ থেকে উদ্ধার কি করে পাবে? ও মনে মনে নন্দিনীকে অভিসম্পাত করতে লাগল। ফিক্সড ডিপোসিট আগে ভেঙ্গে ফেললে টাকা অনেকটা কম পেত ঠিক, কিন্তু তাহলে আজ এই বিপদে তো পড়তে হত না ওকে। এতো চাকরী যাওয়ার উপক্রম হয়ে গেল! এখন কি করা যায়? এখন নন্দিনীই ভরসা! আকরাম সিদ্দিককে  অম্লান নিজের বাড়ীতে ডিনারে নেমন্তন্ন করার প্ল্যান করছিল। অম্লান জানত যে, একটা দুর্বল মুহুর্তে সাহেবকে অনুরোধ করতে হবে, তাই ও সঠিক সময়ের অপেক্ষা করছিল।



অডিটরের নিভৃতে কাজ করার জন্যে কনফারেন্স রুম দেয়া হয়, সেখানে ওরা ফাইল চেক করে। ওয়েস্ট পেপার বিনে ফেলে দেয়া প্রিন্টারের স্ক্র্যাপ কাগজগুলো পিওন চুপি চুপি বড় সাহেবকে দিয়ে যায়, যাতে অডিট কোন রাস্তায় এগোচ্ছে, সেটা স্থানীয় অফিসের বড়কর্তা আন্দাজ করতে পারেন।



ওয়েষ্ট পেপার বিন থেকে তুলে আনা একটা স্ক্র্যাপ কাগজের শেষ লাইন দেখে অম্লান দমে গেল। ওখানে অডিট অব্জার্ভেশনে ওই পাঁচ লাখ টাকা ব্যাঙ্ক থেকে তোলার তারিখ ২৭/০৩/২০১২ উল্লেখ করা হয়েছে এবং তাতে পেন্সিল দিয়ে একটা প্রশ্নবোধক চিহ্ন লাগানো আছে। অম্লানের পিলে চমকে গেল। এর পরের লাইন না পড়তে পারলেও অম্লান মর্মে মর্মে জানে, ও বিপদে পড়ে গেছে। মাথার উপর দিয়ে জল বইতে শুরু করল যে! এবার ওকে নন্দিনীর সাথে পরামর্শ করতেই হবে। নন্দিনী যখন ওকে এই বিপদে ফেলেছে, এখন নন্দিনীই যা করার করুক। এমনিতেই আকরাম সিদ্দিক মুসলিম , বাঙ্গালি বনেদি বাড়ির * বউ এর প্রতি তার কোনও আকর্ষণ থাকবে না , এ হতেই পারে না ।  এখন ব্রহ্মাস্ত্র ব্যবহার না করলে রক্ষা নেই।



সময় নষ্ট না করে অম্লান আকরামকে  গিয়ে বলল, "স্যার, একটা অনুরোধ করতে চাই।"

আকরাম সিদ্দিক  ভ্রু কুঁচকে অম্লানের দিকে তাকিয়ে দেখল। অম্লান বলল," আজ যদি একটু সময় দিতে পারতেন, তাহলে দুটো ডাল ভাত আমার বাড়ীতে গ্রহণ করলে বাধিত হ'তাম। আমার স্ত্রী বলছিলেন আপনাকে নিয়ে কোন ভাল হোটেলে ডিনারে নিয়ে যাওয়ার জন্যে, কিন্তু হোটেলে প্রাইভেসি থাকবে না বলে বাড়ীতেই আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি। তাছাড়া সময়ের ও কোন বাধা থাকবেনা বাড়ীতে, কি বলেন স্যার?"



আকরাম সংক্ষিপ্ত জবাব দিল, "ঠিক আছে, মিসেস বোসকে আমার ধন্যবাদ জানাবেন আর বেরোবার সময়টা আমাকে বলে দেবেন।"



- সাড়ে সাতটা নাগাদ আমি যদি আপনার হোটেল থেকে পিক আপ করি?



- হ্যাঁ, হ্যাঁ ঠিক আছে, আমি তৈরী থাকব।



অম্লান বেরিয়ে যাওয়ার পর আকরাম মনে মনে হাসল। ইচ্ছে করে ফেলে দেওয়া কাগজের টুকরোটা তাহলে সঠিক জায়গায় পৌঁছে গেছে। সন্ধেবেলা অম্লান আকরামকে নিজের গাড়ীতে পিক আপ করে বাড়ী গিয়ে যখন পৌছুল, তখন সন্ধ্যে প্রায় সাতটা।



বাড়ীতে ঢুকতেই নন্দিনী স্বাগতম জানিয়ে বসার ঘরে নিয়ে গেল। নন্দিনীকে দেখেই অম্লানের বাঁড়া দারিয়ে গেছে ।  হলুদ রঙের সিফন শাড়ির আড়ালে কচি কলাপাতা রঙের এক সাইজ ছোট আঁটোসাটো স্লিভলেস ব্লাউজ আর তার ভেতরে শরীরের রঙের সাথে মেলানো ডিজাইনার ব্রেসিয়ার বিশাল স্তণযুগলকে আঁটকে রাখতে না পেরে হাল ছেড়ে দিয়েছে। তাতে স্তনের উদবৃত্ত মাংসপেশী যেদিকে জায়গা পেয়েছে সেদিকেই একটু একটু বেরিয়ে জানান দিচ্ছিল যে খাপের ভেতরের তরোয়ালের ধার কতটুকু। সেই সাথে নন্দিনী শাড়ী পরেছে  নাভির ৪ ইঞ্চি নিচে  , নাভির অল্প নিচে  পরেছে  সোনার সরু চেইন। উফফ ,  নন্দিনী আজ পুরু প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছে - মনে মনে ভাবল অম্লান । আকরাম সিদ্দিক কথা বলছে নন্দিনীর সাথে, কিন্তু ওর চোখ স্তণযুগলের দিকে পড়ে আছে।



নন্দিনী জানে আজ আকরাম সিদ্দিক  লটকে গেছে, আর ওর ফেরার সাধ্য নেই। প্রশ্ন হচ্ছে, আকরাম সিদ্দিককে খুশি করার জন্যে অম্লানের কদ্দুর এগোবার সাধ্যি আছে? নিজেকে অনেক, অনেক বছর থেকে সংবরণ করে রেখেছে নন্দিনী, স্বামীর উদার আহবানে সাড়া দেয়নি। অজানা সুদর্শণ পুরুষের প্রেম নিবেদন হেলায় প্রত্যাক্ষান করেছে, কিন্তু শরীরে দোলা দেয়া তো বন্ধ হয় নি। সুদর্শণ, শক্তসমর্থ পুরুষ দেখলে এখনো মনে কামভাব জাগে। আজ কি নন্দিনী স্বামীর প্রচ্ছন্ন প্রশ্রয়ে ডানা মেলে দেবে?



সাধারণতঃ নারীর শরীরে কাম জাগ্রত হলে, সাধারণ মানুষ বুঝতে পারেনা, কিন্তু বহুগামী এবং নারী সহবাসে পারঙ্গম পুরুষরা নারীর চোখ দেখেই বুঝে যায় যে, কোন নারী কামার্ত। আকরাম সিদ্দিকএর   এই বিলম্বিত-মধ্য বয়সেও দেহসৌষ্টব ব্যায়াম বীরের মত শরীর। নিজের পুরুষালী চেহারা এবং ব্যক্তিত্বকে ব্যবহার করে অতীতে অনেক নারীর হৃদয় জয় করে অঙ্কশায়িনী করেছ এবং অধিকাংশ ক্ষেত্রে স্ত্রৈণ স্বামীরা এই পুরুষসিংহের কাছে বশ্যতা স্বীকার করে, নিজের স্ত্রীকে আকরামের  হাতে অর্ঘ্য হিসেবে তুলে দিয়ে কৃতার্ত হয়েছে। এর বদলে আকরাম স্বামীদেরকে পদ দিয়ে, বিপদ থেকে উদ্ধার করে পুরস্কৃত করেছে আর উক্ত নারীকে দিয়েছে অপার শারিরীক সুখ।



আকরাম সিদ্দিক নন্দিনীর চোখের কাঁপুনি দেখে অনুভব করল যে অধঃস্তন কর্মচারীর * স্ত্রী এই মুহুর্তে কামতাড়িতা এবং আকরাম যদি হাত বাড়ায় তাহলে নন্দিনী প্রত্যাক্ষান করবে না। কিন্তু আকরাম হাত বাড়াতে ইতস্ততঃ করছিলেন এই ভেবে যে ওর স্বামী অম্লান কি বশ্যতা স্বীকার করবে? চেহারায় অম্লানও যথেষ্ট আকর্ষণীয় এবং হতে পারে যে অম্লান স্ত্রৈণ নয়। তাতে বিপত্তি হতে পারে এবং তাই আকরাম ইচ্ছুক হয়েও আপাততঃ অগ্রনী ভুমিকা নেয়ার থেকে বিরত হল। ওষুধ তো নিজের কাছে রয়েছে, প্রয়োজন পড়লে প্রয়োগ করবে আকরাম  তলপেটে শ্রোণিদেশের একটু উপরে নন্দিনী একটু কাঁপুনি অনুভব করছিল। নিজের শরীরকে নন্দিনী চেনে। এই কাঁপুনির অর্থ হচ্ছে ও এখন শারিরীকভাবে উত্তেজিত হচ্ছে। ও জানে এখন আস্তে আস্তে ওর সমস্ত গোপনাঙ্গ রসে ভিজে যাবে এবং এই রসক্ষরণ থামাবার ক্ষমতা ওর নেই। সুপুরুষ দেখলে শরীর যেন নিজেই আসন্ন সংগম আকুলতায় নিজেকে তৈরী করতে শুরু করে দেয়। তবে নন্দিনী মনে মনে আস্বস্ত যে, ও আজ একটা মোটা নিম্নাঙ্গের অন্তর্বাস পরে রেখেছে, না হলে কি যে হ'ত কে জানে?



অম্লান সেলফোনে কথা বলার জন্যে ব্যালকনিতে চলে গিয়েছিল। নন্দিনী আর আকরাম মুখোমুখি বসে আছে। টুকিটাকি কথা হচ্ছিল। আকরাম সিদ্দিকযে বিপত্নীক সেটা কথাবার্তার মধ্যে জানিয়ে দিয়েছিল। নন্দিনী চুক চুক করে দুঃখ প্রকাশ করে, তারপরই উতসাহ নিয়ে জিজ্ঞেস করল, "তাহলে ঘর সংসার কি করে চলে?"



আকরাম বলল, "মেড সার্ভিস থেকে লোক এসে রোজ আপার্টমেন্ট সাফ করে যায়, রাণ্ণার জন্যেও লোক আসে। এই ভাবেই চলছে দু বছর ধরে।"



-আহা, আপনার কত কষ্ট, মনের কথা বার্তা বলার জন্যেও তো একজন সাথীর প্রয়োজন।

-আমি দুর্ভাগা, কি আর করা যাবে? তবে লোকাল কলিগদের স্ত্রীরা মাঝে মধ্যে অবসর সময়ে ফোন করেন, নেমন্তন্ন করেন, তাতে বেশ সময় কেটে যায়। তাছাড়া ইন্টারনেট খুলে সোস্যাল নেটওয়ার্কে সার্ফ করেও দিব্যি সময় কেটে যায়।



- আপনার যা চেহারা, মহিলাদের মধ্যে আপনি জনপ্রিয় যে হবেন, তাতে কোন সন্দেহ নেই। বরং আপনাকেই ওদের কাছ থেকে পালিয়ে বেড়াতে হবে। সার্ফ করার সময় বেশী পান বলে তো মনে হয় না।



আকরাম লজ্জিত হয়ে বলল, " না, না সেরকম কিছু নয়, সবই প্ল্যাটনিক লেভেলের বন্ধুত্ব।"

নন্দিনী রসের জবাব দেবার আগেই অম্লান এসে আকরাম কে বলল, "স্যার, এক আধ পেগ স্কচ চলবে না'কি?"



আকরাম জবাব দিলেন, " এক শর্তে নিতে পারি, যদি মিসেস বোসও আমাদের সঙ্গে ড্রিঙ্কস নেন।"



নন্দিনী একটু লজ্জা পায়ে বলল," আমি এক আধটু জিন নিতে পারি"।



আকরাম বললেন, "তাহলে জিনই চলুক"।



নন্দিনী জানে অম্লান জিন সহ্য করতে পারে না, জিন খেলে খুব তাড়াতাড়ি ওর নেশা হয়ে যায়। কিন্তু বসকে তো আর চটানো যাবে না, তাই নন্দিনী আর অম্লান দুজনেই চুপ করে রইল এবং অম্লান পেগ বানাতে চলে গে। অম্লান আগে থেকেই সাবধান হয়ে নিজের পেগে খুব কম করে জিন ঢালল এবং অন্য দুজনের জন্যে বড় করে পেগ বানাল। জিনের রঙ দেখে বোঝার উপায় থাকেনা, গ্লাসে বেশী পানীয় আছে না, কম পানীয় আছে। তিনজন পানীয় নেয়া শুরু করল।



আবার ফোন আসতে অম্লান বেরিয়ে গেল। অম্লান ফোন করে এসে দেখল যে আকরাম আর নন্দিনীর গ্লাসের পানীয় শেষ হয়ে গেছে। ও খালি গ্লাস গুলো নিয়ে গেল আর এক পেগ ড্রিঙ্ক ঢালার জন্যে। আঁড়চোখে নন্দিনী অম্লানকে দেখার সময় ওদের চোখাচোখি হয়ে গেল। অম্লান চোখ টিপে নন্দিনীকে আস্কারা দিল। অম্লান যখন ড্রিঙ্ক নিয়ে ফিরল, তখন দেখল নন্দিনী উবু হয়ে স্ন্যাক্স অফার করছে। নন্দিনীর বুকের অর্ধেকটা বেরিয়ে এসেছে, আর আকরাম নন্দিনীর বুকের দিকে এমনভাবে তাকিয়ে আছে যে পারলে যেন ওদুটো গিলে খেয়ে নেবে।



এবার অম্লান ঠিক করল, সুতো আর একটু না ছাড়লে বড় মাছ ধরা দেবেনা। ও নন্দিনীকে বলল, " মনে হচ্ছে পায়ের পুরণো ব্যাথাটা চাগাড় দিচ্ছে, আমার পা দুটোতে একটু অবশ ভাব হচ্ছে, নন্দিনী তুমি বরং স্যরের পাশে গিয়ে একটু বস, আমার পা দুটো একটু লম্বা করে কিছুক্ষণ রাখলে অবশ ভাবটা ঠিক হয়ে যাবে আশা করি। স্যার আপনার পাশে নন্দিনী বসলে কোন অসুবিধে নেই তো?"



সুতো ছাড়া হচ্ছে, আহ্লাদে ডগমগ হয়ে আকরাম বলল," না না, কিসের অসুবিধে? চলে এস নন্দিনী, তোমার মত সুন্দরী মহিলা যদি পাশে এসে বসে, তাহলে আমার ভালই লাগবে। কিন্তু আমার মত বুড়োর পাশে বসতে তোমার খারাপ লাগবে না তো"?



নন্দিনী শাসনের সুরে জবাব দিল, "কে বলেছে আপনি বুড়ো? আপনার মত সুপুরুষের পাশে বসতে যে কোন মহিলাই বর্তে যাবে। তাছাড়া আমার স্বামীই যখন আপনার কাছে বসতে অনুমতি দিচ্ছেন, তখন আমি আপনার সান্নিধ্যে বসে একটু মজা নেব না কেন?"



মোহময়ী নন্দিনী, যার শরীর থেকে হাল্কা প্রসাধনের সুন্দর গন্ধ বেরোচ্ছ্ সে এখন প্রায় গায়ে গা লাগিয়ে আকরামের  পাশে বসল, আকরাম স্থান, কাল, পাত্র ভুলে নন্দিনীর দিকে ঝুঁকে দীর্ঘস্বাস নিয়ে বলল, " আহা তোমার শরীর থেকে কি সুন্দর গন্ধ বেরোচ্ছে।"



লজ্জা পেয়ে নন্দিনী বলে উঠল, "ধ্যাত, কি যে বলে।"



আকরাম  বুঝল যে বরফ গলতে শুরু হয়েছে। এখন শুধু একটা ব্যাপার খেয়াল করতে হবে, নন্দিনীর পতিদেবের কতটুকু এগিয়ে যাওয়ার আগ্রহ আছে। আকরাম অম্লানের চোখে চোখ রেখে আলতো করে ডান হাতটা নন্দিনীর উরূতে রেখে হাল্কা চাপ দিতে দিতে বলল, "অম্লান তুমি যে পাঁচ লাখ টাকা অফিসের একাঊন্ট থেকে তুলেছ, সেটা তুমি ছাড়া আর কে জানে?"



অম্লানের চোখে পড়ল কথা বলার সময় সাহেবের হাতটা কোথায় বিচরণ করছে। পাতলা সিফন শাড়ির নীচে দামী হালকা সায়া ভেদ করে আকরামের পুষ্ট আঙ্গুলের স্পর্শ অনুভুতিশীল জঙ্ঘায় স্পর্শকাতর নন্দিনীর কোথায় ঘা দিচ্ছে, তা অম্লান জানে। অম্লান প্রমাণ দেখার জন্যে নন্দিনীর দিকে তাকিয়ে নিশ্চিত হ'ল যে তার অনুমানই ঠিক। নন্দিনীর রোমকূপগুলো দাঁড়িয়ে গেছে, গাল দুটো রক্তিম, মনে হচ্ছে যেন রক্ত ফেটে বেরিয়ে আসবে গাল থেকে।



মনে মনে অম্লান একটা বিকৃত আনন্দ পাচ্ছিল। এতদিন ধরে নন্দিনীকে এই খেলায় এগিয়ে যাওয়ার জন্যে যে অম্লান প্রত্যক্ষ - পরোক্ষ উতসাহ দিয়েছে, তাতে নন্দিনীর শারীরিক সুখের চিন্তার কথা ও মুখে বললেও মনের ভেতরে ওর একটা কুতসিত আকাঙ্খা লুকিয়ে ছিল। একটা বিকৃত কামভাব গোপনে রেখেছিল, যেটা অম্লান নিজে জানে, কিন্তু লুকিয়ে রেখেছিল নন্দিনীর কাছ থেকে। সোজাসুজি নন্দিনীকে এগিয়ে যাওয়ার জন্যে বলতে কেমন যেন একটা কুন্ঠাবোধ করত । আজ যেন হটাত অম্লান একটা রুদ্ধদ্বার খোলার চাবিকাঠি পেয়ে গেছে, আজ আর অম্লান সুযোগ হারাবে না। আজ যদি নীচে নেমেও যায়, তবু নন্দিনী মনে মনে অম্লানের কুতসিত অপ্রাকৃত ব্যবহারকে নিশ্চয়ই ওর বশ্যতামূলক আচরণ বলেই ভাববে।



তাই আজ যখন অম্লানের চোখের সামনেই নিজের স্ত্রী নন্দিনীর জাঙ্গে একটা পরপুরুষের হাত ঘোরাফেরা করছে, যেটা নিশ্চয়ই নন্দিনীর একদম পছন্দসই নয়, কিন্তু নন্দিনী পরিবারের বৃহত্তর স্বার্থের খাতিরে তাইতো চুপ করে আছে। সতী নন্দিনীর অধঃপতন দেখার অম্লানের গোপন ইচ্ছে আজ পূর্ণ হতে যাচ্ছে।



অম্লান মাথা নীচু করে বাধ্য বালকের মত ইতঃস্তত করে জবাব দিল, "আমি ছাড়া আর কেউ জানেনা"।



আকরাম   বললেন, "তুমি কি জানো, এই বিশেষ উইথড্রয়েলের তদন্ত করতেই আমি এখানে এসেছি। তুমি জানো কি তোমার এই ওয়িথড্রয়েল হেডঅফিসের টপ লেভেলে আলোচনা হচ্ছে?"



অম্লান জবাব না দিয়ে কাঁদুকাদু হয়ে মাথা নেড়ে জানাল যে ও জানেনা। পুরূষ সিংহ স্বামীকে ক্যাবলার মত সঙ্কুচিত হয়ে বসে থাকতে দেখে নন্দিনীর স্বামীর প্রতি করূণা বোধ হচ্ছিল, লোকটাকে এই জালে ওই ফাঁসিয়েছে। বুদ্ধিমতী নন্দিনী বুঝতে পারল ব্যাপারটা এখন ওকেই সামাল দিতে হবে। আকরামের ব্যথাটা কোথায়, সেটাও নন্দিনী বুঝতে পারছে। নন্দিনী ঠিক করল ও একটু আস্কারা দেবে আকরামকে, আর অম্লানের হাবভাবও খেয়াল রাখবে। সংসারে মিছিমিছি অশান্তি এনে কি লাভ?



নন্দিনী আস্তে আস্তে বাঁ হাতটা আকরামের পেছনে রেখে শরীরটা এমনভাবে চেপে ধরে রাখল যে নন্দিনীর বাঁ দিকের স্তন আকরামের পিঠে একেবারে লেপটে গেল। নন্দিনী অম্লানের দিকে তাকিয়ে দেখল অম্লানের চোখদুটো জুলজুল করে নন্দিনীর কার্যকলাপ দেখছে। নন্দিনী আশঙ্কা করেছিল যে পতিদেব সঙ্কুচিত হবে, তার বদলে দেখতে পাচ্ছে যে ও যেন নন্দিনীর বেলাল্লাপনায় উত্তেজিতই হচ্ছে। বাঃ, চমতকার, এটা তো "মিয়া বিবি রাজী, তো ক্যা করেগা কাজী!"



আকরাম  নির্বিকার হয়ে জিনের গ্লাসে চুমুক দিয়ে যাচ্ছিল। নন্দিনী যে ওর বিশাল মাই ওর পিঠে ঘষছে, তাতে তার কোন ভ্রুক্ষেপ হচ্ছিল না। অম্লান একটু দমে গেল। লোকটা ভাবলেশহীন কেন? ওর কোন প্রতিক্রিয়া নেই কেন? হটাত অম্লানের চোখ নীচের দিকে গেল। আকরামের বাঁদিকের উরুর ওখানে প্যান্টটা বিশাল উঁচু হয়ে আছে। ওটা কি? আকরামের যন্তর নয় তো?



পিলে চমকে গেল অম্লানের। এত বড় বাঁড়া কি মানুষের হয়? অম্লান নিজেই সাত ইঞ্চি, কিন্তু এটা তো প্রায় ইঞ্চি দশেক হবে! অম্লানের কপাল খুলে গেল, ওর এতদিনের ইচ্ছে আজ পূর্ণ হতে যাচ্ছে। এবার মাগী বুঝবি ঠ্যালা!



এমন সময় অম্লান দেখল যে নন্দিনীর বাঁ হাতটা আকরামের ওই উঁচু জায়গাটাকে বুলিয়ে দিতে শুরু করেছে। এবার কানের কাছে মুখ নিয়ে নন্দিনী অজিতকে বলল, “জিন খেলে ওর নেশা হয়ে যায়, তাই কোন ঝামেলা নেই।”



অম্লান সাহেবের দিকে এবার তাকিয়ে দেখল যে আকরাম  একদৃষ্টিতে ওর দিকেই তাকিয়ে আছে। অম্লান মাথা নীচু করে নিল। এবার আকরাম  বলল, "দ্যাখো অম্লান, নন্দিনীর আচরণে তোমার কোন আপত্তি নেই তো? পরে যাতে তোমাদের মধ্যে এ ব্যাপারে কোন মনোমালিন্য না হয়, তাই আমি আগে থেকেই জিজ্ঞেস করছি। ওকে আমার হাতে তুলে দিতে তোমার কোন আপত্তি নেই তো?"



অম্লান মাথা নেড়ে সায় দিল যে ওর সায় আছে। এবার আকরাম  অম্লানকে বললেন,"ভাই, তোমার যখন মত আছে এবং আমার মনে হচ্ছে যে খেলা দেখারও তোমার ইচ্ছে আছে। তাই এখন থেকে তোমার উপস্থিতিকে আমি আর নন্দিনী গ্রাহ্য করবো না। এস নন্দিনী, জিপারটা খুলে দেখো আমার ওটা তোমার পছন্দ হয় কি'না।"



নন্দিনী আকরামের প্যান্টের জিপার একটানে খুলে ওর ডান হাতটা ঢুকিয়ে দিল প্যান্টের ভেতরে, আর বের করে নিয়ে এল এক বিশালাকায়  লিঙ্গরাজকে। আকারটা দেখে অম্লান আতকে উঠল। এটা যদি ওর সাধের বৌএর গুদে ঢোকে, তাহলে ওই ছোট্ট গুদটার দফারফা হয়ে যাবে। আর জীবনেও বাঁড়া দেখে নন্দিনী ভয় পাবে না। কিন্তু এদিকে অম্লানের বাঁড়া যে দাঁড়িয়ে ঠণ-ঠণ করছে, মরণখেলা দেখার আশায়। কখন যে ওর সতীসাধ্বী স্ত্রীর অহমিকা ধুলিঃসাত হবে।



নন্দিনী কেউটে সাপটাকে হাতের মুঠোয় ধরে খেলতে শুরু করল, আর এদিকে আকরাম  অলস ভঙ্গিমায় নন্দিনীর মাথা, স্তন, পেট, পাছা বুলিয়ে দিতে দিতে অম্লানের দিকে তাকিয়ে মুচকি হাসতে লাগল। অম্লান কিন্তু খেলা দেখায় মগ্ন। ও দেখছে নন্দিনী কখন যে আড়ষ্টতার খোলস থেকে বের হয়ে, নির্লজ্জের মত স্বামীর উপস্থিতিতে পরপুরূষের ভীমাকার কাটা বাঁড়াটাকে সোহাগ দিচ্ছে।

এবার নন্দিনী অম্লানের দিকে জিজ্ঞাসাসূচক ভঙ্গিতে তাকাল, অম্লান মাথা নেড়ে উতসাহ দিল নন্দিনীকে যে ও সঠিক পথেই এগোচ্ছে।



কিছুক্ষণ পর আকরাম  নন্দিনীকে বলল," এবার চল বেডরুমে যাওয়া যাক?"



অম্লান বলল, "নন্দিনী স্যারকে বেডরুমে নিয়ে যাও। আমি সিগারেট খেয়ে আসছি"।



অম্লান ইচ্ছে করেই ওদেরকে একটু নিভৃতে থাকার সময় দিল। ওরা এগিয়ে যাক। সিগারেট খেয়ে যখন অম্লান ফিরল তখন দেখল ওদের দাম্পত্য জীবনের যৌথ ব্যবহারের পালঙ্কে ওর স্ত্রী সম্পুর্ণ নগ্ন হয়ে কালো বিশালদেহী লোকটার অতিকায় উত্থিত লিঙ্গটাকে চুষে যাচ্ছে প্রাণপণে আর আকরাম   ডান হাতের আঙ্গুলগুলো সেঁদিয়ে দিয়েছে নন্দনীর গোপনাঙ্গে। অম্লান লাজলজ্জার মাথা খেয়ে, আকরামের হাতকে অগ্রাহ্য করে উবু হয়ে মুখ ঢুকিয়ে দিল স্ত্রীর রসসিক্ত যোণিলেহন করার আকাঙ্খায়। আকরাম  হাত সরিয়ে অম্লানকে জায়গা ছেড়ে দিল।



নন্দিনী যেন অম্লানের এই আকস্মিক আচরণে একটু বিরক্ত হয়েই বলল,"থামোতো তুমি, আমার মুড নষ্ট করে দিচ্ছ। তুমি পাশে বসে দেখতে থাক। এখন আমি একটু ভাল ভাবে সুখ করে নি, পরে কাজ শেষ হওয়ার পর নাহয় তুমি যা খুশী করবে। কি গো, করবে তো?

অম্লান বলল, "ঠিক আছে, তুমি আগে কাজ তো শুরু কর।"



দেরী না করে এবার নন্দিনী অভ্যস্ত ভঙ্গিমায় আকরামের লিঙ্গ যোণিতে লাগিয়ে আস্তে আস্তে ঢোকাতে ঢোকাতে আশ্লেষে মুখ দিয়ে একটা আঃ শব্দ বের করে বিশাল স্তন দুটোকে আকরামের বুকে লেপটে দিয়ে আকরামের বুকেই মাথা ফেলে দিল।



আকরাম  বলল,"একি? ঢোকাতে ঢোকাতই জল বের করে দিলে? "


এই বলে আকরাম  এবার পালটি খেয়ে নন্দিনীকে চিত করে দিল। নন্দিনী হাপাচ্ছিল, ও হাত দিয়ে অম্লানকে কাছে ডাকল। অম্লান কাছে আসতে, ওকে ওদের পাশে বসাল। এদিকে আকরাম  আস্তে আস্তে ঠাপ চালাতে শুরু করে দিয়েছে। অম্লান দেখল আজ সঙ্গমে নন্দিনীর আর এক রূপ। আজ নন্দিনী প্রত্যেকটা ঠাপে মুখ দিয়ে অবোধ্য আওয়াজ বের করতে লাগল, কখনো মুখ দিয়ে, কখন নাক দিয়ে। নন্দিনী এক হাত দিয়ে অম্লানকে ধরে রেখেছে। কখন যে অম্লান ওর নাতিদীর্ঘ বলিষ্ট বাঁড়াটা বারমুডার আড়াল থেকে বের করে কচলাতে শুরু করেছে, ও নিজেই জানেনা। যখন ওর খেয়াল হল যখন, ততক্ষণে নন্দিনী ওটাকে আঙ্গুল দিয়ে বেষ্টন করে খেঁচতে শুরু করে দিয়েছে।


মিনিট পনেরো ঠাপাল আকরাম  । এই পনেরো মিনিটে নন্দিনী কতজোরে যে অম্লানের বাঁড়া খেঁচে দিল সেটা শুধু আকরামই জানে। শেষ পর্যন্ত যখন আকরাম  বীর্যপাত করতে শুরু করল, নন্দিনী তূরীয় আনন্দে, সুখে এত জোরে অম্লানের বাঁড়া টানতে শুরে করল যে অম্লান আঃ বলে উঠল।

বাঁড়াটা বোধহয় উপড়ে আসবে শরীর থেকে! এই নিয়ে তিনবার জল ছাড়ল নন্দিনী!
[+] 2 users Like KEWekJON's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অল্পক্ষণ বিশ্রাম নিয়ে আকরাম বাথরুমে ঢুকতেই, নন্দিনী অম্লানের মাথার চুল ধরে টেনে ওর গুদের সামনে এনে রাখতেই অম্লান উতসাহের আতিশয্যে বীর্যরস আর গুদের রসের মিশ্রণকে চাটতে-চুষতে লাগল, আর নন্দিনী আঃ, উঃ বলে ওকে উতসাহ দিতে লাগল। বাথরুম থেকে ফিরে আকরাম ফিরে এসে দেখল স্বামী স্ত্রীর মধ্যে সোহাগ বিনিময় হচ্ছে। ও কিছু না বলে চেয়ারে রেখে দেয়া প্যান্টের পকেট থেকে একটা লেফাফা বের করে অম্লানকে বলল, " এটা পড়।"



অম্লান যখন মুখ তুলে আকরামের দিকে তাকাল, তখন অম্লানের মুখের চারদিকে রস লেগে আছে। ও আকরামের হাত থেকে নিয়ে লেফাফাটা ছিড়ে যখন ভেতরের কাগজটা পড়তে শুরু করল, তখন নন্দিনী পরম যত্নে ওর পেটিকোট দিয়ে অম্লানের মুখটা মুছে দিতে লাগল। চিঠি পড়তে পড়তে অম্লানের মুখ উজ্জ্বল হয়ে গেল। ও নন্দিনীর মুখটাকে সামনে টেনে নন্দিনীকে আগ্রাসী হয়ে চুমু খেতে লাগল। নন্দিনী কোন মতে অম্লানকে ছাড়িয়ে জিজ্ঞেস করল, "আদিখ্যেতা পরে হবে খ'ন, আগে বল কি হয়েছে?"



অম্লান কোন জবাব দেবার আগেই আকরাম কাপড় পরতে পরতে বলতে শুরু করল,"অম্লান যে পাঁচ লাখ টাকা বছরের শেষে জমা দেয়নি ওটা কোম্পানীর প্রফিটে না আসায়, কোম্পানীর প্রমোটারদের লাভের অঙ্ক একটা স্ল্যাব নীচে এসে যায়। তাতে কোম্পানীর প্রফিট প্রায় চুয়াল্লিশ লাখ টাকা বেড়ে যায়। ওটা আমিই তোমাদের হেড অফিস অডিট করার সময় দেখতে পাই এবং তোমাদের সি ই ও কে দেখাই। এক্সট্রা ইনিসিয়েটিভের জন্যে পঁচিশ শতাংশ অর্থাৎ এগারো লাখ টাকা, কোম্পানীর নিয়ম অনুযায়ী অম্লানের প্রাপ্য। সঙ্গে প্রমোশণও আসছে শিগগির।


নন্দিনীর রূপের প্রশংসা আমি হেড অফিসে শুনেছি। তাই আমি নিজেই আগ বাড়িয়ে সি ই ও কে তোমার অফিস অডিট করার প্রস্তাব দিই। উনি তখন আমাকে এই ডি ও চিঠি তোমাকে দিতে বলেন। এখন বুঝেছ? আচ্ছা আমি এখন বেরোব। কাল সকালেই ফ্লাইটের টিকিট, আগে তোমাকে বলিনি, তুমি ভয় পেয়ে যেতে। আর আমি এই কুড়িয়ে পাওয়া চৌদ্দ আনা থেকে বঞ্চিত হতাম। অম্লান, আমার জন্যে একটা ট্যাক্সি ডেকে দাও। এখন তোমাকে আর বেরোতে হবে না। ডিনার না হয় আগামীবার অডিট করতে এসেই খাবো।"



অম্লান আজ অনেক কিছু এক দিনে শিখল। "যেখানে দেখিবে ছাই, উড়াইয়া দেখিবে তাই, পাইলেও পাইতে পারো অমূল্য রতন।"


রেডিও ট্যাক্সি কল করতে করতে অম্লান ভাবতে লাগল, কাজটা কি ঠিক হল? তারপর একটা দীর্ঘশ্বাস ফেলে ভাবল, "যা হয়েছে ঠিকই হয়েছে। অন্ততঃপক্ষে বেয়াড়া বৌটা তো লাইনে এসেছে। লাভও হয়েছে, প্রমোশণও আসছে। কিন্তু এই ঘটনাটা যেন পত্নী অধিগ্রহণ কেস হয়ে গেল! না কি, অধিকরণ কেস? তাহলে তো ব্যাকরণ অনুযায়ী ঠিকই হয়েছে। কারক ওকে অধিকরণে সপ্তমীর সংজ্ঞা দেখিয়ে ট্যাক্সি ধরে বেরিয়ে গেল !"
[+] 5 users Like KEWekJON's post
Like Reply
#3
osthir goplo...... osthir vasa
Like Reply
#4
অসাধারণ গল্প, খুব ভালো লেগেছে।
Like Reply
#5
এর আগে পড়েছি, আবারও পড়লাম, খুবই ভালো লাগলো।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)