Thread Rating:
  • 9 Vote(s) - 2.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT পরিবর্তিত ভাগ্য - দাদা যেভাবে বউ হয়ে গেল
#1
[Image: 80025842-503999723568830-226364206931247104-n.jpg]

এই সেই ছবি  - যা দেখে দাদাকে ওরা পছন্দ করেছিল ।একটু লক্ষ্য করলেই আপনারা বুঝবেন - দাদার তখনও অপারেশন করে মাই বসানো হয়নি। 

শুনবেন সেই গল্প - আপনাদের কী ট্রান্সজেন্ডার নারীর গল্প শুনতে ভালো লাগবে ? 
আমি কাল্পনিক -ইরোটিকা লিখতে পছন্দ করি । এটা আমার প্রথম বাংলা গল্প । অনুমতি দিলে , আপনাদের পছন্দ জানালে এবং যে ছবিটি দিলাম সেটা  পছন্দ হলেই  এই গল্প শুরু করা হবে । তবে ট্রান্স নারীদের নিয়ে গল্প ভালো না লাগলে , তাও জানাবেন , লিখবোনা সে ক্ষেত্রে ।
We're all something we're not.  

[Image: 5e7e98cd8b3cb.gif]
[+] 3 users Like bobby27's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Please proceed
Why so serious!!!! :s
Like Reply
#3
Plz proceed. Eagerly waiting for more
Life is for living, So Live it Shy
Like Reply
#4
Lts start your story
Like Reply
#5
আমাকে কেউ ইনবক্স করবেন না ।ধৈর্য ধরুন গল্প আসছে । ধৈর্য না ধরতে পারলে , নিজে লিখে নিজে পড়ুন । পয়সা দিয়ে কেউ কিনে নেননি আমাকে যে ফরমাজ পাঠাবেন ।
We're all something we're not.  

[Image: 5e7e98cd8b3cb.gif]
Like Reply
#6
(31-07-2020, 04:00 PM)bobby27 Wrote: আমাকে কেউ ইনবক্স করবেন না ।ধৈর্য ধরুন গল্প আসছে । ধৈর্য না ধরতে পারলে , নিজে লিখে নিজে পড়ুন । পয়সা দিয়ে কেউ কিনে নেননি আমাকে যে ফরমাজ পাঠাবেন ।

হা হা হা হা।  কথা সত্য।
Like Reply
#7
২০ এপ্রিল ,২০৫০

আজ দাদার বিয়ের দিন নয় ,তবুও আমাদের বাড়ীটা নতুন বিয়ের কণের মতো সেজে উঠেছে । পুরো বাড়ীতে আলোর রোশনাই । ছাদে প্যান্ডেল । সেখানে পাত্র পক্ষদের , আমাদের বাড়ীর আত্মীয়সজ্জনদের খাওয়া-দাওয়ার ব্যবস্থা । ভিয়েন একপাশে । বাড়ীতে করুণ সুরে সানাই বাজছে । আর মা -বাবা তটস্থ সব সময় । যেন ছেলের জন্ম দিয়ে না -জানি কতো ভুল করে ফেলেছেন । ওপরে যে ঘরে আমি আর দাদা শুতাম , সেই ঘরের ভোলটাই পুরো পাল্টে গেছে । দেওয়ালে মাগী কাটিং গোলাপী রং , একটা ড্রেসিং টেবিল ঢুকেছে - তাতে থরে থরে সাজানো সাজের জিনিস । দেওয়াল জোড়া কাবার্ড -এ , আমাদের যত জিন্স -টি শার্ট ছিল , সব সরিয়ে স্থান হয়েছে গোছা গোছা রং -বেরঙের ব্রা আর প্যান্টির । আর সায়া , একদিকে ম্যাচিং করে রাখা ব্লাউজের স্তুপ । অন্যদিক শাড়ি । টপ । লেগিংস । সালোয়ার কামিজ ।

দাদার ফুটবল প্রিয় । কিন্তু সেই ফুটবল কেড়ে , সেখানে বিছানার ওপর রাখা হাগিং বিয়ার । দাদার বন্ধুমহলে কানাঘুসো , দাদা না কী অপারেশন করে মেয়ে হবে । আজ সেই দিনের শুরু । দাদার আশীর্বাদ ।

শুরুটা হয়েছিল উচ্চ মাধ্যমিক ( এখন হাইস্কুল ) দেওয়ার কয়েকমাস আগে থেকেই । গভর্মেন্ট -এর সার্চ ফর সুইটেবল ক্যান্ডিডেটস ফর জেন্ডার রিএসাইনমেন্ট প্রোগ্রাম থেকেই । যা গভর্নমেন্ট -এর নতুন আইন অনুযায়ী সমস্ত বিদ্যালয়কে জেন্ডার টেস্টের আওতায় আনা হয়েছে । ডিস্ট্রিক্ট জেন্ডার রি এসাইনমেন্ট অফিসার একটা ছোট ডাক্তারের টিম নিয়ে বিদ্যালয় পরিদর্শন করছেন , খুঁজে বার করছেন সেই সব সুইট্যাবল ক্যান্ডিডেটসদের , যাদের কে জেন্ডার রিএসাইনমেন্ট করে দেশে পুরুষ এবং স্ত্রী র সমতা ফিরিয়ে আনা হবে । ২০২০ তে প্রতি ৫২ জন পুরুষে ৪৮ জন নারী কমতে কমতে ১৩ এ নেমে এসেছে , নিউবর্ন এর দের রেসিও আরো খারাপ , প্রতি ১০০ জনে মেয়েদের সংখ্যা মাত্র ৬ ।

আশু অবস্থার পরিবর্তন না ঘটলে , অবস্থা আরো খারাপের দিকে যাবে । সরকারি ও বেসরকারী লগ্নিতে ভারতবর্ষের প্রতিটি জেলায় গড়ে তোলা হয়েছে জেন্ডার ট্রান্সফরমেশন ইনস্টিটিউট । যেখানে অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থার সাথে রাখা হয়েছে রিএসাইনড নারীর জন্য মেয়েলি আদবকায়দা শেখানোর ব্যবস্থা । যা প্রচুর ব্যয় বহুল । জেন্ডার রিএসাইনমেন্ট-র সম্পূর্ণ ভার বহন করতে সরকার এখন অক্ষম , তাই যার -যার তার -তার নীতি । অর্থাৎ সরকার পরীক্ষা করে শুধু নাম তুলে দিচ্ছে ডাটাবেসে । ন্যাশনাল ডাটাবেস ফর সুইটেবল ক্যান্ডিডেটস ফর জেন্ডার রিএসাইনমেন্ট ।

কিছু পরীক্ষা , দেহের গড়ন আর অবজেক্টিভ মাল্টিপল কোয়েশ্চেন -এর ওপর ভিত্তি করে নাম তুলে দিচ্ছে , বাড়ীতে চিঠি চলে আসছে বাবা -মা কে নিজের খরচায় ছেলের সার্জারি করিয়ে নিতে , যদি অপারগ হন তাঁরা , তাহলে অন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে , সেই লিস্ট পাঠিয়ে দেওয়া হচ্ছে সমাজের উচ্চ বিত্ত শ্রেণীর মানুষের কাছে , যাঁরা তাদের পুত্রের বিবাহের জন্য পাত্রী খুঁজছেন । এই দুটো উদ্যোগে ব্যর্থ হলে যাঁরা দরিদ্র সীমার নিচে আছেন তাদের জন্য আছে বেসিক অপারেশন ব্যবস্থা , শুদু মাত্র হরমোন দিয়ে দিয়ে মেয়েছেলের মতো নরম বানিয়ে অপারেশন করে দুটো দুধ বসিয়ে দেওয়া হবে , যদিও নিম্নাঙ্গ পুরুষের মতোই থাকবে ,এরা শি মেল্ - এদের পুনর্বাসন করা হবে বিউটিসিয়ান কোর্স করিয়ে বা কাউকে এসকর্ট বানিয়ে । এরা সন্তান জন্ম দিতে অপারগ । কিন্তু পূর্ণ নারীতে যাঁদের রূপান্তর করা হবে এদের জরায়ু থাকবে ফলে সন্তান জন্ম দিতে এরা পারবে ।

যাঁরা স্বেচ্ছায় নিজের পুত্রের লিঙ্গান্তর করবে তাঁদের কাছে বেছে নেওয়ার সুযোগ থাকবে , কার সাথে সে তার লিঙ্গান্তরিত পুত্রের বিয়ে দেবে এই স্বাধীনতা তাঁর থাকবে , দ্বিতীয় ক্ষেত্রে বলাই বাহুল্য তা নেই , সে ক্ষেত্রে যে এই যৌন রূপান্তর স্পনসর করছে , তাঁর ইচ্ছেই শেষ কথা । আমার দাদা এই দ্বিতীয় শ্রেণীর ।
We're all something we're not.  

[Image: 5e7e98cd8b3cb.gif]
[+] 1 user Likes bobby27's post
Like Reply
#8
Kub valo hoyeche
Like Reply
#9
২০ এপ্রিল, ২০৫০

মিসেস মালা সাহা , সকাল থেকেই খুব খারাপ ব্যবহার করছেন আমার মা -বাবা- র সাথে , তিনি দুটি শি -মেল্ বিউটিশিয়ান নিযুক্ত করেছেন । সকাল থেকেই তারা দাদাকে নিয়ে পড়েছে । সকালে নিজের চোখে দেখেছি ওকে চেপে ধরে আচ্ছা করে শেভিং করে দিলো - মাগী হতে চলেছিস তুই , এতো দাড়ি কেন মুখে , নিচের মুখেও আছে নাকী ? ওখানে জ্যান্ত গুদ বসবে তো । শিগগির পরিষ্কার হ , সামনে বিয়ে , এখন তুই সেক্সী হবি ... বলতে বলতে হিড় হিড় করে প্যান্ট খুলে দিলো দাদার ।

- ট্যাবলেট খাওয়া শুরু করিসনি বুঝি , আমাদের চোখকে ফাঁকি দিতে পারবি ভেবেছিস ?

তারপর হটাৎ-ই একজন আমার দিকে তাকিয়ে গম্ভীর হেঁড়ে গলায় বললো - তুমি এখানে কেন ? দেখছোনা না এখানে মেয়েদের সাজগোজ হবে ।

দাদা একবার প্রতিবাদ করেছিল - ও আমার ভাই

- ভাই তো কী , আজ বাদে কাল যখন বিয়ে হয়ে ভাতারের গাদন খাবি , তখন কী ভাইকে ডেকে এনে ঘরে দেখবি ?

- তার এখন দেরী আছে , তা ছাড়া আমি পড়াশোনা কমপ্লিট করতে চাই , নিজের পায়ে দাঁড়াতে চাই ।

- দাঁড়াবি তো বটেই , তবে পা ছেদরে , গুদ কেলিয়ে , যাতে তোর ভাতার তোকে চুদে চৌকাঠ করতে পারে , পেটে বাচ্ছা পুরে দিতে পারে ।
বেশ একটা হাসির রোল উঠলো । দাদাকে এত অপদস্ত হতে আমি কখনো দেখিনি ।

নিচে নেমে দেখি মিসেস মালা সাহা মা-র্ সাথে রীতিমতো ঝগড়া করছে - কোন আক্কেলে আপনারা এখনো ওকে হরমোন ট্রিটমেন্ট শুরু করাননি ?

মা কাঁচুমাঁচু হয়ে বললো - এইতো পরীক্ষা দিলো ছেলে , ওর মধ্যে ওই সব ট্রিটমেন্ট শুরু করলে কচি ছেলে আমার -- যদি একটা হিতে বিপরীত কিছু হয়ে যেত ?

- থামুন , কচি ছেলে ভাবা ওকে বন্ধ করুন , আমি যদি রিপোর্ট করি , কী হবেন জানেন তো ? সরকারের ঘরে ওর অপারেশন করার সমস্ত খরচ আমরা জমা করে দিয়েছি , টাকা কী গাছে ফলে ?

- আপনারা ওকে কলেজটা অন্তত কমপ্লিট করতে দিন , আর তো মাত্র একটা বছর , ও ট্রিটমেন্ট একবার শুরু হয়ে গেলে লজ্জায় কলেজ যেতে পারবেনা ।

- চুপ । আমরা বুঝবো । যত দেরী হবে অপারেশনের তত দেখতে ওকে খারাপ হবে , শেষটায় পয়সা খরচ করে একটা হিজড়ে মার্কা বউ নিয়ে যাবো নাকী ? আজ মেডিকেল টিম আসছে , মাগীর পোঁদে বাট প্লাগ গুঁজতে হবে ।

বাট প্লাগ কী জিনিস আমি তা জানি , টিভিতে দেখায় , পোঁদের মধ্যে গুঁজে দেওয়া হয় , ওখান থেকে অল্প অল্প করে প্রোজেস্টেরন হরমোন বেরিয়ে ছেলেকে ধীরে ধীরে মাগীদের মতো নরম কোমল করে তোলে , একবার বাট প্লাগ পরালে দাদার বাঁড়া আর দাঁড়াবে না ।

ওখানে আর দাঁড়াতে পারলাম না , দাদার বন্ধুরা সব এক এক করে আসছে , আমাকে দেখে ওর প্রিয়তম বন্ধু প্রীতম জিজ্ঞেস করলো - তুই , আদিত্য কে দেখেছিস ?
- দাদা এখন সাজছে ।
প্রীতম একটু জড়োসড়ো হয়ে বললো - ওরা কী তোর্ দাদাকে খুব তাড়াতাড়ি অপারেশন করবে ? তবে যে তোর দাদা বলেছিলো - ওসবের নাকী দেরি আছে ।

- আজ মেডিকেল টিম আসছে , ওরা দেখেই সব ঠিক করবে , জানোইতো আমাদের হাতে কিছু নেই । তুমি কফি খাও বরং , আর কেউ এলো না ?
- সবাই আসছে , আমি একটু তাড়াতাড়ি চলে এলাম । তোর্ দাদার সঙ্গে দেখা করা যাবে ? সুকন্যা ওকে একটা চিঠি দিয়েছে , ওকে দেওয়ার ছিল ।
-কী বলছো তুমি ! এখন এইসব চিঠি ফিঠি কারও হাতে পড়লে কী হবে জানো ? তাছাড়া দাদাকে এখন সাজানো হচ্ছে , ওরা কাউকেই ভেতরে এলাও করছেনা ।
We're all something we're not.  

[Image: 5e7e98cd8b3cb.gif]
[+] 3 users Like bobby27's post
Like Reply
#10
Chaliye jan
Like Reply
#11
Update din
Like Reply
#12
Ki holo update din, jani valo lagche vasi comment na paye kintu lekha abr suru korle sobai valobasbe lekha ta
Like Reply
#13
Update din
Like Reply
#14
Waiting
Life is for living, So Live it Shy
Like Reply
#15
দাদা আপডেট চাই
Like Reply
#16
Waiting
Life is for living, So Live it Shy
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)