Thread Rating:
  • 5 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica মায়ের আদরের পাছা!
#1
হ্যালো বন্ধুরা, এটা আমার প্রথম গল্প! আশা করছি, তোমাদের ভাল লাগবে। 

আমি শাওন রায়, বয়স ১৮। আমি আজ তোমাদের আমার মা কে নিয়ে কেচ্ছা শোনাবোআমার মা মালতী রায়বয়স ৩৭। খুব কম বয়সে বাবা আর মায়ের বিয়ে হয়। আমার বাবা গণেশ রায় একজন সরকারি কর্মকর্তা, বয়স ৫২ বছর। আমার মা আর বাবা নিজেদের মধ্যে খুব ফ্রেন্ডলি। তা, আমার মায়ের শরীরটা আসলে দেখার মত। বিশাল বড় বড় দুধ, সাইজ হবে ৪৪ডিডি! আর পাছাটা পুরোই তানপুরার মত, প্রায় ৪০ হবে। কোমরে হাল্কা মেদ জমেছে, কিন্তু তাতে মা কে আরও সেক্সি লাগে।
 
তা, গল্পটা শুরু হয়, যখন আমি এক রাতে জল খেতে বেরইতখন বাজে রাত ১২.৩০আমাদের কলকাতার বাইরেই পুরনো দোতালা বাড়ি, আর আমাদের বাড়িতে আমরা তিনজন ছাড়া কেও নেই। তা, আমি নিচ থেকে জল ভরে উপরে উঠতেই বাবা আর মায়ের বেডরুম থেকে গোঙ্গানর আওয়াজ পেলাম। প্রথমে দূরে থাকার চেষ্টা করলাম, কিন্তু না গিয়ে পারলাম না!
 
কাছে গিয়ে দেখি দরজাটা ভেজানোআমি আস্তে আস্তে দরজার ফাঁক দিয়ে দেখি, আমার মা আমার বাবার উপরে উঠে লাফাচ্ছে, আর পুরো দমে গোঙাচ্ছে! আমি তো দ্যাখে থ! মায়ের প্রতি, আসলে টার শরীরের প্রতি আমার অনেক আগের থেকেই একটা আকর্ষণ কিন্তু এই সিন দেখে আমার বাড়া বাবাজি পুরোই দাঁড়িয়ে গেছে!
 
বাবা- আস্তে সোনা... আমার মাল বেরিয়ে যাবে!
মা- উফ... আমার এখনি জল বেরবে! পারছি না আর!
বাবা দেখলাম, মায়ের কোমর ধরে থামাবার বৃথা চেষ্টা করল। কিন্তু মা তার কোমর ঘষে ঘষে জল খসাল বুঝলাম! আর এদিকে, বাবারও যে কাজ হয়ে গেছে, তা বোঝা হয়ে গেছে ততক্ষণে।
 
মা এবার দেখলাম, নেমে পড়ল, আর বাবা কনডমে মোড়ানো বাড়াটা নিয়ে বাথরুমের দিকে চলে গেলো।
 
চলবে!
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এভাবে কয়েকদিন চলতে লাগলো। আমি লুকিয়ে লুকিয়ে মা কে খেয়াল করতে লাগলাম। এখন করোনার জন্য বাবা বাসায় থাকে তবে নিচে তার একটা স্টাডিরুম আছে, আর সেখানেই সারাদিন কাটায়আর সেই সুযোগের সদব্যাবহার করলাম আমিযেমন সেদিন মা গেছে স্নানেছোটবেলা থেকেই দেখে এসেছি, মা দরজা খুলেই স্নান করে। তার এই অভ্যাসটা এখনো আছে।
 
তা, আমি প্রথমে দেখলাম যে বাবা নিজের ঘরে কাজ করছে, তাই দৌড়ে দোতালায় মাস্টারবেডে পা টিপে টিপে ঢুকলাম। ঢুকে দেখি, বাথরুমের দরজা ভেজানো আর বাথরুমের ঝরনা বয়েই চলেছে। আমি আস্তে আস্তে মাথাটা ঢুকিয়ে দেখি, মা উলটো দিকে ফিরে স্নান করছে, আর মুখে সাবান মেখেছে। তাই, চোখ বন্ধ এটা বুঝলাম কারণ সব কিছু হাতড়ে হাতড়ে নিচ্ছে আর গা ধুচ্ছে। মায়ের সারা গায়ে সাবান মাখানো, আর তাতে মায়ের ফরসা পাছাটা পুরোই ধবধবে সাদা লাগছিল! আহা, কি সিন! এদিকে, সাইড থেকে মায়ের দুধ হাল্কা হাল্কা দেখতে পারছিলাম, আর এবার আয়নায় তাকিয়ে দেখিয়ে মায়ের গোলাপি দুধের বোঁটার উপর সাবান লেগে এক মনোমুগ্ধকর দৃশ্য তৈরি হয়েছে, যা দেখে আমার বাড়া পুরোই খাঁড়া!
 
মা এবার পাছা ঘোষতে লাগলো ছোবড়া দিয়ে! আমার মনে হতে থাকলও, ঈশ আমি যদি ওই ছোবড়া হতাম তবে আমি মায়ের পাছায় ঘষা খেতে পারলাম!
 
যাই হোক, মা যখনই মাথা ঝরনার নিচে দিলো, বুঝলাম, এবার যাবার টাইম হয়ে গেছে, আর তাই পা টিপে টিপে বেরিয়ে এলাম। বেরোবার সময় দেখলাম, মায়ের লাল ব্রা আর প্যান্টির সেটটা বিছানায় পরে আছে, আর আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেলো। আমি ওটা হাতে করে নিয়ে নিজের রুমের দিকে রওনা হলাম! কিসের জন্য তা নিশ্চয়ই বুঝতে পারছো বন্ধুরা!
Like Reply
#3
তা, এভাবে কয়েকদিন চলতে থাকলোমা যখন স্নানে যায়, আমি একটু লুকিয়ে লুকিয়ে দেখি। তারপর, রাতে বাবার কাছে চোদা খাবার সময় মায়ের শরীরটা ভাল করে চেখে নেই। কিন্তু এর থেকেও বেশি যে কিছু করা দরকার, তা মনের মধ্যে লাফাতে থাকলো।
 
এর পর, একদিন মাথায় একটা বুদ্ধি আসলো। বাবার মাঝে রাতে ঘুমোতে কষ্ট হত বলে, ডাক্তার কিছু শক্তিশালী ঘুমের বড়ি দিয়েছিল, তবে পরে সেটা আর কাজে লাগেনি। তা, ওগুলোর সদব্যাবহার করার বুদ্ধি মাথায় এলো। রাতের খাবারের পর, আমি ইচ্ছে করে খাবার জলের জগের মধ্যে ঘুমের ওষুধ গুড়ো করে মিলিয়ে দিলাম। জিনিসটা ঠিকঠাক কাজ করবে কিনা, এই চিন্তা করতে করতে ৪টা বড়ি মিলিয়ে দিলাম, আধা জগ জলে। আমি এবার ওয়েট করতে থাকলাম, আর দেখতে থাকলাম যে বাবা মা দুজনেই এক-দেড় গ্লাস করে জল খেলো। অন্যদিন মা বাবা রাতে কিছুক্ষণ বসে টিভি দেখে, কিন্তু আজ দেখলাম মা বাবা দুজনই রাত এগারটার মধ্যে টিভি বন্ধ করে নিজেদের রুমে চলে গেলো।
 
আমি আরও এক ঘণ্টা নিজের রুমে অপেক্ষা করতে লাগলাম। এক ঘণ্টা পর, ধীরে ধীরে নিজের রুম থেকে বেরিয়ে এবার মাস্টারবেডের দিকে এগোলামদেখি, কোনই সাড়াশব্দ নেই। এবার আস্তে আস্তে রুমের ভেতরে ঢুকলাম। দেখি, বাবা পুরোই নাক ডেকে ঘুমাচ্ছে। আমি এবার মায়ের মুখের সামনে আস্তে আস্তে হাত নাড়লাম। দেখি, কোনই সাড়া শব্দ নেই। এবার আস্তে আস্তে মায়ের পাশে বসলাম। বন্ধুরা কি বলবো! আমার তখন গা-হাত-পা কাঁপছে। আমি আস্তে আস্তে এবার মায়ের হাতের উপর হাত রাখলাম। তাতেও দেখি মায়ের কোনই নড়াচড়া নেই। এবার আস্তে আস্তে মায়ের পেটের উপর হাত রাখতেই যেন শরীরের ভেতর দিয়ে কারেন্ট খেলে গেলো! মা বাসাতে ম্যাক্সি পরে, আর গরম কাল বলে, হাল্কা ম্যাক্সি পরে। তবে, আমাদের সামনে নিচে ব্রা আর পেটিকোট পরে। তবে আজ আবিষ্কার করলাম, ঘুমানোর টাইমে নিচে আর কিছুই নেই! এ যেন পুরোই লটারি লেগে গেছে আমার!
 
আমি এবার আস্তে আস্তে হাতটা উপরের দিকে উঠালাম, এবং খেয়াল রাখতে রাখলাম, মা কোন নড়াচড়া করে কিনা... যতক্ষণে মায়ের বিশাল বিশাল মোলায়েম বাম দিকের মাইটার উপর পড়ল, ততক্ষণে বুঝলাম ওষুধে ভালই কাজ দিয়েছে! আমি এবার আলতো করে মায়ের মাইয়ে একটা টিপ দিলাম। দেখি, কোনই আওয়াজ নেই। এবার একটু সাহস পেলাম। আমি আস্তে আস্তে অন্য হাত দিয়ে আরেকটা মাইয়ে টিপ দিলাম। উফ! কি নরম! ম্যাক্সির উপর দিয়ে টিপতে কি মজা! না জানি, ম্যাক্সির নিচে কেমন মজা! এদিকে, তখনই ফিল করলাম, যে আমার বাড়া বাবাজি একদম ফুলে ফেঁপে প্যান্ট থেকে বেরিয়ে যাবার চেষ্টা করছে! আমি আর কি করবো? চেন টা খুলে এক হাত দিয়ে বাবাজি কে সান্ত করে চেষ্টা করলাম, আর আরেক দিকে আরেক হাত দিয়ে মাই নিয়ে খেলতে থাকলাম।
 
কিছুক্ষণের মধ্যেই আবিষ্কার করলাম, আমার খেলার কারণেই হোক, আর যেই কারণেই হোক, মায়ের মাইয়ের গোলাপি বোঁটা তখন একদম পাথরের মত শক্ত! মায়ের বোঁটা গুল যেন পুরনো দিনের রেডিওর ভলিউম নব! আমি আর নিজেকে রাখতে না পেরে যেই বাম দিকেরটা ঘোরালাম, তখনই মা একটু নড়ে উঠল!
 
উরিব্বাস! আমি বুক যেন পুরোই খালি হয়ে গেলো ভয়ে! দৌড়ে আমি বেরিয়ে গেলাম রুম থেকে!
 
চলবে!  
  
Like Reply
#4
বন্ধুরা, ভাল লাগলে, একটা লাইক অথবা কমেন্ট তো তোমাদের কাছে আশা করতে পারি, পারি না?

Namaskar  Namaskar   Namaskar
Like Reply
#5
Darun hochhe
Chaliye jaan.
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#6
সেদিন রাতে মায়ের দুধের কথা চিন্তা করতে করতে খেঁচতে খেঁচতে যে নিজের রুমে ঘুমিয়ে পড়েছি তা মনে নেই। যখন ঘুম ভাঙল, দেখি মা ডাকছে
ওরে বাবাই! ঘুম থেকে ওঠ!” আমি ধড়মড়িয়ে উঠে বসলাম। দেখি, মা গতরাতের ম্যাক্সি পরেই আছে। তবে, নিচে ব্রা আর পেটিকোট পড়া। আমি ভয়ে পেয়ে গেলাম, মা কিছু সন্দেহ করেছে কিনা!
 
মা বলল
তুই পুরো মড়ার মত ঘুমাচ্ছিলি। তোর তো অনলাইনে ক্লাস আছে, তাই না?”
আমি মাথা নাড়ার পর, মা হটাৎ আমার প্যান্টের দিকে তাকিয়ে বলল
তা, এক কাজ কর। স্নান করে নে। আমি তোর জন্য জলখাবার করছি...” বলে, চলে গেলো। প্যান্টের দিকে তাকিয়ে দেখি, বাড়ার ওই জায়গায় মালের দাগ ভরে আছে! আমি লজ্জায় দৌড়ে স্নান সেরে ফেললাম।
 
সেদিন সারাদিন মায়ের উপর চোখ রাখলাম। বুঝলাম, গতরাতের খেলাতে ধরা খাইনি। আজ রাতেও একি মজাটা করা উচিত হবে না, তবে আবার খুব ইচ্ছাও করতে লাগলো। তাও, নিজেকে শান্ত রেখে কিছু করলাম না। আজও বাবা মা রুমে চলে যাবার পর, নিজেকে আর ধরে রাখতে পারলাম না... পা টিপে টিপে ওদের রুমের বাইরে গেলাম। গিয়ে শুনে, মা যেন আজ এক হিংস্র বাঘিনী... বাবা থাপাচ্ছে মা কে বিছানায় ফেলে, কিন্তু মা বলে যাচ্ছে
 
আরে, আরও জোরে চোদো সোনা! আমার আজ কি হয়েছে জানি না! চোদো আমায় চোদো!”
 
বাবা তার যথাসাধ্য চেষ্টা করতে করতে বলল
কি হয়েছে তোমার আজ! গুদে কি আগুণ ধরেছে নাকি!”
গতরাতে হয়নি বলে মনে হয় ওখানে আজ আগুণ লেগেছে সোনা! তোমার ধোনটা দিয়ে থাপাও, থাপাও! গুদটা ছিঁড়ে ফেলো!” এই শুনে বাবা যেন আরও জোরে জোরে থাপাতে লাগলো! আমি তখন বাড়া বাবাজি বের করে খিচতে লাগলাম...
মা এবার বাবা কে সরিয়ে দিয়ে বাবাকে এবার বিছানায় শুইয়ে দিলো। তারপর, নিজে চড়ে বসলো বাবার উপর! অন্ধকার হলেও মায়ের গায়ে যে একটি ফোটা সূতাও নেই, তা ভালই বুঝতে পারলাম। আর মা লাফাতে লাগলো, বাবার বাড়ার উপর, আর মায়ের বিশাল বিশাল দুধের ট্যাঙ্কি গুল ওই লাফানোর তালে তালে নিজ আনন্দে লাফাতে লাগলো! এমন দৃশ্য দেখে, আমি আর বেশিক্ষণ থাকতে পারলাম না... ওখানেই আমার মাল খসে পড়ল।
 
কাজ সেরেছে! বাড়া বাবাজি যে এভাবে মাল ঢেলে দেবে বুঝলে, হাতে আমি টিসু নিয়ে আসতাম, কিন্তু আমি কি জানতাম এমন হবে? ভাগ্যিস প্যান্টের ভেতরেই পড়েছে, আর তাই আমি সময় নষ্ট না করে দৌড়ে নিজের রুমে চলে গেলাম...
 
তখনও কি জানতাম, কি ভুলটা হয়েছে আমার?
 
চলবে।
Like Reply
#7
মেঝেতে ফ্যাদার ফোঁটা পড়েছে তাই তো? ঘটনা তো ঝড়ের বেগে এগিয়ে চলছে, চালিয়ে যাও।
Like Reply
#8
তা, পরের দিন সকালে। দেখি, বাবা বলছে, আমার ঘুমের ওষুধটা গেলো কই?
আমি এবার আমতা আমতা করতে লাগলাম। বাবা বলল
তাহলে ওষুধ কি গায়েব হয়ে গেলো?”
আমি এবার আমার কাছে থাকা ওষুধটা নিয়ে এসে বললাম
এই নাও...”
মা তখন বলল
“বাকিগুলো গেলো কই?”
আমি হেসে বললাম, জানি না... বলে চলে গেলাম।
যাবার পর, মা রাতে ঘরে এসে বলল,
তুই ঘুমের ওষুধ খাস নাকি?”
না মা... ঘুমের ওষুধ খাই না!”
তাহলে, ওগুলো গেলো কই?”
মানুষ যেমন অপরাধীর দিকে যেমন ভাবে তাকায়, মা আমার দিকে যেন পুরোই তেমন ভাব করে তাকিয়ে আছে। বুঝলাম, বিশ্বাস করছে না। আমি বললাম
মা, ব্যাপারটা এমনি অদ্ভুত যা বলে বুঝাতে পারব না।“
মা, আমি বুঝব...”
“মা, দ্যাখো কিছুই বলতে চাইছি না। এখন... পরে বুঝবে...”
মা এবার চলে গেলো। বলল
ব্যাপারটা যেন খারাপ না হয়...”
আমি হেসে বললাম
খারাপ হওয়ার তো কিছুই নেই... দেখা যাক কি হয়!”
মা হেসে চলে যায়। আমায় বুকে টেনে নিয়ে বলে
বাবা, তুই আমাদের সব। চিন্তা করিস না। সব ঠিক হয়ে যাবে...”
আমি মজা পেয়ে বললাম
হবে হবে...” মনে মনে কি করে এর পরের বার মায়ের সাথে খেলা যায়, তা ভাবতে ভাবতে আমি ঘুমিয়ে পরলাম। স্বপ্নে মায়ের কথা মনে হল...
দেখা যাক, কি হয়!
 
তা, পরের দিন সকালে, আমি গিয়ে মা কে জিগ্যেস করলাম
মা, তোমার সাথে একটু জরুরি কাজ আছে...”
কি?”
আমি চাইছি এই সেমিস্টারে আমি একটা রিসার্চ করবো। তুমি সাহায্য করবে?”
হ্যাঁ বল...”
আমি মা কে বললাম
মা, তুমি একটু আমার জন্য মডেলিং করবে?”
মডেলিং?”
হ্যাঁ, মডেলিং...”
বলে, মা হাসল। বললাম
কিছু ছবি পাঠাতে হবে আমার এক স্যারকেদেখাতে হবে যে আমি ফটোগ্রাফি পারি...”
আচ্ছা... তা কি ভাবে করবি?”
মা, আমার মোবাইলের ক্যামেরা দিয়ে করতে পারব...”
আচ্ছা... তা আমার কি করতে হবে?”
চল ছাঁদে... ছাঁদে গিয়ে একটা সুট করি...”
“ছাঁদে? ওখানে গেলে তো বিপদ...”
কিসের বিপদ?”
আহা, পাশে একটা তিনতলা ফ্ল্যাট বানাচ্ছে... ওরা কি বলবে?”
আহা, আমি তো তোমার কয়েকটা ছবিই তুলবো...”
ঠিক আছে...”
আমি তারপর, মা কে নিয়ে ছাঁদে গেলাম। গিয়ে বললাম
মা, একটা সুন্দর দেখে শাড়ি পরে নিয়ো...”
মা, সুন্দর করে শাড়ি পড়ার কারণে, মা কে বেশ লাগছিল... তবে সব ঢেকে ঢুকেই রেখেছিল... তবে, গরমে গিয়ে একটু খারাপ অবস্থা হয়ে গেছিল... আর তখনই দেখলাম, আমাদের ছবি তলার সাথে সাথে ওদের একজন ছবি তুলে ফেলল... মা হেসে বলল
শোন চল আমরা নিচে যাই... ভাল লাগছে না...”
আমরা নিচে নেমে যেতেই মা বেডরুমে শাড়ী খুলতে লাগলো। আমি বললাম
কি হয়েছে মা? ছবি তুলতে দিলে না...”
মা, আঁচলটা সরিয়ে ফেলেছে। আমি সাথে সাথে বললাম
মা, একটা চান্স দাও দেখি...”
কিসের?”
আহা, ছবি তোলার...”
মা শাড়ির আঁচল ঠিক করার আগেই বললাম
মা, এভাবেই থাকো...”
কিরে তুই কি পানু ছবির ডিরেক্টর হবি নাকি?”
না মা... কিন্তু এই ছবিগুলোর মধ্যে একটা ভাব আছে... একটা গাম্ভীর্য আছে...”
মা আর কিছু বলতে পারে না... আমি এবার মায়ের পেছন দিক থেকে ছবি নিতে নিতে বললাম
মা, একটু হামাগুড়ি দিয়ে বসতে পারবে? তাহলে ভাল হত!”
হামাগুড়ি?”
হ্যাঁ... হামাগুড়ি...”
কেন?”
তখন বাবা এসে পড়ল... বাবা বলল,
কি করছো তোমরা?”
এই একটা কাজ করছিলাম আর কি...”
বাবা বলল
ঠিক আছে...”
আমি আর কিছু করলাম না। চলে গেলাম...
 
চলবে...
Like Reply
#9
darun hochhe.... ektu maa er dudh khawar bapar ta rakhle valo hobe...
[+] 1 user Likes Maa er dudh's post
Like Reply
#10
darun dada

reps added
plz continue
পাঠক
happy 
Like Reply
#11
Bah khub valo hochhe! Carry on brother
Like Reply
#12
nice update. please continue.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#13
দুদিন পরের ঘটনা। আমি এর মাঝে তেমন সুযোগ পাইনি মায়ের সাথে কিছু করার, কিন্তু কি করবো বুঝতে পারছি না. 



বাবার একটু কাজের চাপ কমেছে। তাই, বাবা একটু মায়ের সাথে ঘুর ঘুর করে. আমি কোন উপায় না পেয়ে, একটা বুদ্ধি আটলাম। 


মা কে বললাম, মা তোমার কয়েকটা ছবি তুলবো, তোমার আর বাবা, তুলবে ?"
মা রাজি হয়ে গেলো। মা আবার একটু সাজলো, আর আর বাবাও কাপড় পড়লো। আমি এবার ক্যামেরা নিয়ে এসে বললাম 
"বাবা, কোনো অদ্ভুত কিছু করি, নাহলে ছবি তোলার কি সার্থকতা?"
বাবা হেসে বললো 
"ঠিক আছে. কি করবি?"
"তোমার আর মায়ের কিছু সেক্সি ছবি তুলি।"
"সেক্সি ছবি?"
"হ্যা।  সেক্সি ছবি..."
মা বাবা দিকে তাকালো। তাকিয়ে একটা হাসি দিলো। হেসে বললো 
"তোর বাবার অনেক আগে থেকেই আমার সাথে কয়েকটা সেক্সি ছবি তোলার তার ইচ্ছা ছিলো। কিন্তু, হয়ে উঠছিলো না..."
আমি হেসে এবার বাবাকে বললাম 
"যে চল তুলি। নাহলে কি হয়?"
বাবা হেসে বললো, "ঠিক আছে..."
তা, আমি বললাম, "মা, তুমি বাঙালি বৌদিদের মতো সাজো না, অনলাইনে যেভাবে শাড়ি পড়ে।"
মা হেসে বললো 
"ওতে তো ঢাকার চেয়ে দেখায় বেশি।"
আমি হেসে বললাম 
"তাতে কি হয়েছে। দেখি, কি হয়..."


আমি এবার হেসে বলি "আহা চলো না করি..."


তারপর হেসে বললো 
"তোর বাবা যদি রাজি হয়, তবে আমি সব করবো!"
আমি এবার বলি 
"সব?"
"হ্যা, সব... তুমি চিন্তা করো না, বাবা কিচ্ছু বলবে না..." এই শুনে বাবা একটু হা করে থাকলো। আমি বললাম 
"বাবা, আমি তুমি আর মাই তো... কেও কিচ্ছু জানবে না..."
তা এবার বা কে বললাম 
"মা, তাহলে সেজে এসো! দেখি কি দেখাও!"


চলবে দাদা রা? 
 
শাওন রায়


আমি কিন্তু চেষ্টা করছি আপনাদের নতুন নতুন জিনিস দিয়ে নতুন মোড়কে গল্পটাকে ঘোরানোর চেষ্টা করছি আশা আর তাই করছি আপনারা সাথে থাকবেন!

Sleepy
Like Reply
#14
এভাবে লিখে যান। ভালো হচ্ছে
Like Reply
#15
দ্রুত দাদা বড় ইন্সটলমেন্ট দেন
Like Reply
#16
চলবে মানে দৌড়াবে
Like Reply
#17
Wow ... Darun suru ....
[+] 1 user Likes dreampriya's post
Like Reply
#18
এক সময় বলা হতো - '' কানু ছাড়া গীত নাই...''  -  আর,  এখন ?  - মা  ছাড়া  '' গতি ''  নাই ।  -  সালাম ।  মা এবং '' ছা '' কে । 
Like Reply
#19
বেশ ভালো হচ্ছে .. আপডেট দেন
Like Reply
#20
(20-07-2020, 04:22 AM)শাওন রায় Wrote: দুদিন পরের ঘটনা। আমি এর মাঝে তেমন সুযোগ পাইনি মায়ের সাথে কিছু করার, কিন্তু কি করবো বুঝতে পারছি না. 



বাবার একটু কাজের চাপ কমেছে। তাই, বাবা একটু মায়ের সাথে ঘুর ঘুর করে. আমি কোন উপায় না পেয়ে, একটা বুদ্ধি আটলাম। 


মা কে বললাম, মা তোমার কয়েকটা ছবি তুলবো, তোমার আর বাবা, তুলবে ?"
মা রাজি হয়ে গেলো। মা আবার একটু সাজলো, আর আর বাবাও কাপড় পড়লো। আমি এবার ক্যামেরা নিয়ে এসে বললাম 
"বাবা, কোনো অদ্ভুত কিছু করি, নাহলে ছবি তোলার কি সার্থকতা?"
বাবা হেসে বললো 
"ঠিক আছে. কি করবি?"
"তোমার আর মায়ের কিছু সেক্সি ছবি তুলি।"
"সেক্সি ছবি?"
"হ্যা।  সেক্সি ছবি..."
মা বাবা দিকে তাকালো। তাকিয়ে একটা হাসি দিলো। হেসে বললো 
"তোর বাবার অনেক আগে থেকেই আমার সাথে কয়েকটা সেক্সি ছবি তোলার তার ইচ্ছা ছিলো। কিন্তু, হয়ে উঠছিলো না..."
আমি হেসে এবার বাবাকে বললাম 
"যে চল তুলি। নাহলে কি হয়?"
বাবা হেসে বললো, "ঠিক আছে..."
তা, আমি বললাম, "মা, তুমি বাঙালি বৌদিদের মতো সাজো না, অনলাইনে যেভাবে শাড়ি পড়ে।"
মা হেসে বললো 
"ওতে তো ঢাকার চেয়ে দেখায় বেশি।"
আমি হেসে বললাম 
"তাতে কি হয়েছে। দেখি, কি হয়..."


আমি এবার হেসে বলি "আহা চলো না করি..."


তারপর হেসে বললো 
"তোর বাবা যদি রাজি হয়, তবে আমি সব করবো!"
আমি এবার বলি 
"সব?"
"হ্যা, সব... তুমি চিন্তা করো না, বাবা কিচ্ছু বলবে না..." এই শুনে বাবা একটু হা করে থাকলো। আমি বললাম 
"বাবা, আমি তুমি আর মাই তো... কেও কিচ্ছু জানবে না..."
তা এবার বা কে বললাম 
"মা, তাহলে সেজে এসো! দেখি কি দেখাও!"


চলবে দাদা রা? 
 
শাওন রায়


আমি কিন্তু চেষ্টা করছি আপনাদের নতুন নতুন জিনিস দিয়ে নতুন মোড়কে গল্পটাকে ঘোরানোর চেষ্টা করছি আশা আর তাই করছি আপনারা সাথে থাকবেন!

Sleepy

baler golpo. Admin should block such people from here
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)