Thread Rating:
  • 17 Vote(s) - 3.35 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কলগার্ল -Written By Lekhak (লেখক)
#1
Heart 
লেখকদার প্রতি প্রণাম জানিয়ে. Namaskar


আগামী কাল থেকে শুরু......








Heart

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 3 users Like Kolir kesto's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
।।এক।।
চ্যাটার্জ্জী ইন্টারন্যাশানাল এর চোদ্দতলায় কবীরের অফিস। লিফটে করে নিচে নেমে আসতে বড়োজোর পাঁচ মিনিট। আজ যেন এই পাঁচ মিনিট সময়টাও কবীরের বড্ড বড় মনে হচ্ছে। অফিস থেকে বেরোনোর কথা ছিল সন্ধে ছটায়। সেখানে ঘড়িতে এখন অলরেডী ছটা বেজে কুড়ি মিনিট। সন্ধে সাতটার মধ্যে পৌঁছোনোর কথা রাসবিহারীতে। ওখানে দাঁড়িয়ে থাকবে মোহনলাল। কবীরের জন্য আজ দারুন খবর এনেছে মোহনলাল। এক তরতাজা সুন্দরীর সন্ধান পেয়েছে ও। মেয়েটাকে দেখলে কবীর নাকি পুরো মজে যাবে। মোহনলাল বলেছে ও অপরূপা সুন্দরী। ডানাকাটা পরী বললেও ভুল বলা হবে না। চোখের দেখা দেখে নিয়ে তারপরে সুখ ভোগ। কবীরের তর সইছে না। কখন পৌঁছোবে রাসবিহারীতে তাই নিয়েই ভেবে চিন্তে অস্থির হচ্ছে। 

অফিস থেকে বেরোনোর সময় ওর মাথাটা এবার গরম হলো। কারন লিফ্ট বন্ধ খারাপ হয়ে গেছে। মেকানিক এসে ঠিক করবে। কবীর জানে ও এখন অপেক্ষা করতে পারবে না এবং ওকে সিঁড়ি দিয়েই নিচে নামতে হবে। তরতর করে চোদ্দতলা থেকে নিচে নামতে লাগল। গেট থেকে বেরিয়েই সামনে পড়ল খালি ট্যাক্সি। চটপট উঠে পড়ে বলল, "রাসবিহারী যাব। তাড়াতাড়ি চলুন।"

রাস্তায় সিগনালে বেশী আটকে পড়ে না গেলে আধঘন্টাও লাগবে না পৌঁছোতে। তারপর মেয়েটার শরীর দেখে মিলিয়ে নেবে মোহনলাল যা বলেছে, তার কতটা ঠিক। ও কি সত্যিই ডানাকাটা পরী? না পয়সা হাতানোর ধান্দায় বাড়িয়ে বলছে মোহনলাল। গতবার যে মেয়েটাকে এনেছিলো, সেটা দেখে মন ভরেনি কবীরের। একরাত্রির যৌনসুখের পরে আর ইচ্ছে করে না ওসব মেয়েকে চুদতে। কিন্তু এবার মোহনলাল বলেছে লাখটাকা দিলেও নাকি এরকম মেয়ে পাওয়া যায় না। তাই রেটটা গতবারের তুলনায় একটু বেশী।

ট্যাক্সিতে যাবার সময় কবীরের মোবাইলে মোহনলালের ফোন এল। কবীর ফোনটা ধরল।

 - "কি হলো স্যার? এখনও যে দেখা নেই। সাতটা যে বাজতে চলল। পরী যে উড়ে যাবে।"

 -- "আসছি আসছি। আমার অফিস থেকে বেরোতেই তো দেরী হয়ে গেল। তোমার পরীকে উড়তে দিও না। আমি দশমিনিটের মধ্যে পৌঁছোচ্ছি। ট্যাক্সিতে আছি।"

 - "দেখবেন স্যার। আমাকে আবার ঝামেলায় ফেলবেন না। অনেক কষ্ট করে মাল পেয়েছি। একেবারে দিলখুস হয়ে যাবে। বেশি দেরী করলে পরী হাতছাড়া হয়ে যেতে পারে। এর আবার খুব ডিমান্ড। অন্যেরা সব লাইন লাগিয়ে বসে আছে।"

 -- "আসছি তো। এই এসে গেছি। আর পাঁচ মিনিট। অপেক্ষা করো, এক্ষুনি আসছি।"

মোবাইলের লাইনটা কেটে দিল কবীর। গাড়ী ততক্ষনে সবে ভবানীপুর ক্রস করেছে। রাস্তা জ্যাম না থাকলে পৌঁছোতে আর বেশী সময় লাগবে না।

একে ছটফট করছে নিজে। তার ওপর দেরী দেখে মোহনলালের ফোন। লোকটাও যেন হাঁ করে বসে আছে খদ্দের গেলার জন্য। কবীরের মত নারী লোভী কাস্টমারদের মন ভরানোই মোহনলালের কাজ। কলগার্ল সাপ্লাই করে যত পারো কামিয়ে নাও। মশলাদার মাল পেলে ক্রেতাও খুশী। আর নিজের পকেট ভরিয়ে মোহনলালও খুশী। এই করে রুটী রোজগারের ভালোই ধান্দা চলছে মোহনলালের। কবীরের মত কাস্টমার পেয়ে ওর আবার পোয়াবারো।

কবীর শুধু বলেছে, "যদি ফ্রেস জিনিষ দাও, তাহলে ভালো দাম পাবে। বাসি হলে এই অধমের পকেট থেকে কিন্তু বেশী পয়সা ঝরবে না!"

মোহনলাল তাই কথা দিয়েছে, এবারে বাসি ফুল নয়, একেবারে টাটকা সুগন্ধেভরা ফুলই কবীরকে ও সাপ্লাই করবে।

কিন্তু কি মুশকিল। গাড়ী যে এগোয় না। কবীর একটু দাঁতমুখ খিচিয়ে ড্রাইভারকে ধমকানি দিল, "তাড়াতাড়ি চলুন। দেরী হয়ে যাচ্ছে যে।"

ড্রাইভারও উপযুক্ত জবাব দিল, "আমি কি করব? জ্যাম রয়েছে। উড়ে তো যেতে পারবো না। সিগন্যাল খুললেই তবে যেতে পারবো।"

ওদিকে মোহনলালের নতুন পরী আবার উড়ে যেতে পারে। কবীর কিছুটা চিন্তামগ্ন হয়েই ট্যাক্সিতে বসে রইল। জ্যাম না ছাড়লে যাওয়াও তো মুশকিল। ও বাধ্য হয়েই ড্রাইভারের কথাটা মেনে নিল।

গত তিনদিন ধরে সুগন্ধেভরা ফুলের গন্ধ শুঁকবে বলে কবীরের মনটা সেই থেকে ছটফট করছে। সারা সপ্তাহ কাজের শেষে এই শনিবার আর রোববারটিতে একটা খাসা মাল অন্তত চাইই চাই। গত সপ্তাহে মোহনলালের দেওয়া মেয়েটিকে চুদে তেমন মন ভরেনি। ফোনে পরে মোহনলালকে গালাগালি দিয়ে বলেছিল, "এসব অর্ডিনারি মাল আমাকে পাঠাবে না। বাসি মেয়েকে চুদতে আমার ইচ্ছে করে না। ঘরের বউ ছেড়ে বাসি মালকে চুদতে কেউ পয়সা খরচা করে? বউ তাহলে দোষটা করল কি?"

মোহনলাল স্যরি বলে কবীরকে কথা দিয়েছে। গতবারের অভাবটা এবারে পুষিয়ে দেবে। এমন মাল উপহার দেবে, যার জন্য জন্মজন্মান্তর তপস্যা করে বসে থাকে অনেকে। ওর সেই ডানাকাটা পরী কবীরকে সুখ দেওয়ার অপেক্ষায়। দেখা যাক রাসবিহারীতে পৌঁছে পরীর সন্ধান মেলে কিনা?

একটা সিগারেট ধরালো কবীর। ট্রাফিক জটটা এখনও ছাড়ছে না। ঘড়িতে সাতটা বেজে পনেরো মিনিট। মোহনলালকে টাইম দেওয়া ছিল সাতটায়। এখনও এখান থেকে যেতে পনেরো মিনিট। তারমানে গিয়ে পৌঁছোবে সাড়ে সাতটায়। শেষ পর্যন্ত সুগন্ধী ফুল থাকবে তো? পরী উড়ে গেলে দিনটাই মাটি। কবীর যেন এবার একটু বেশীই চিন্তা করতে লাগল। ওর মোবাইলটা সেইসঙ্গে আবার বেজে উঠল।

 - "স্যার কতদূর?"

 -- "কি ব্যাপার বলতো? এত ছটফট করছো কেন? বললাম তো আসছি।"

 - "দেরী হয়ে যাচ্ছে না সাহেব। ছোকরী যে ভীষন তাগাদা লাগাচ্ছে।"

 -- "তোমার ছোকরীকে বলো, অত তাগাদা না করতে, যে আসছে সে কিন্তু সাকার। তবিয়ত খুশ করতে না পারলে মন কিন্তু ভরবে না। অত ছটফটানি বেরিয়ে যাবে।"

 - "সব বলেছি সাহেব। আমার মালও একদম খেলুড়ে সাকার। আপনাকে নিরাশ করবে না। খালি আপনি আসছেন না বলে ছটফট করছে। ও হচ্ছে ডিনামাইট। আপনাকে মিথ্যা বললে আমার নামে কুকুর পুষবেন।"

কবীর এবার নিজেই একটু অধৈর্য হয়ে পড়ল। মোহনলাল যখন গ্যরান্টি দিয়ে বলছে তারমানে ফ্রেস ফুলের গন্ধে মাতোয়ারা হতে আর বেশী দেরী নেই। আজ রাত্রিটা তারমানে হেভী মাস্তি জমবে। এক সাকার আর এক সাকারি। দুইয়ের যুগলবন্দী আহা। ও এবার দেখল সিগন্যালটা খুলেছে, ড্রাইভারও স্পীডে চালিয়ে দিয়েছে গাড়ীটা। এতক্ষণ মোবাইলে ওর কথা শুনছিল, কিছু বুঝেছে বোধহয়। কবীর ঠিক করল রাসবিহারীতে পৌঁছে ড্রাইভারকে দশটাকা একস্ট্রা বকশিস দেবে। ওকে সাকারির কাছে এনে দেওয়ার জন্য।

ঠিক সাড়ে সাতটা নাগাদই গাড়ী পৌঁছোলো রাসবিহারীতে। গাড়ী থেকে নেমে কবীর ভাড়া মেটাচ্ছিল, সাথে দশ টাকা বকশিস। মোহনলাল কিছুটা দূরে দাঁড়িয়ে ছিল। কবীরকে ট্যাক্সি থেকে নামতে দেখে ও এগিয়ে এল।

 - "স্যার আপনি অনেক দেরী করে ফেললেন।"

কবীর অবাক হয়ে বললো, "মানে?"

 - "মানে স্যার। ও তো চলে গেল।"

 -- "চলে গেল? আমার সাথে ইয়ার্কী মারছো? ট্যাক্সিভাড়া ঠেঙিয়ে অফিস থেকে এলাম এমনি এমনি। কই তোমার ডানাকাটা পরী কোথায়? দেখি একবার।"

 - "না স্যার নেই। চলে গেছে।"

 -- "নেই? চলে গেল? বড্ড দেমাক তো?"

 - "কি করবো? ছোকরীকে বোঝালাম। শুনলোই না। বহূত দেমাক। আসলে খুশবুদার মেয়েছেলে তো? ভালো কোনো পার্টি ওকে অনেক্ষণ ধরে মোবাইলে অফার করছিল। আপনার দেরী দেখে ও চলে গেল।"

কবীর বেশ আপসেট হলো। আবার ওর বেশ রাগও হলো। মোহনলালকে বললো, "কি মুশকিল। আমি তো বললাম, জ্যামে আটকা পড়ে গেছি। রাস্তা ফাঁকা না হলে আসব কি করে? তবু চলে গেল?"

 - "অনেক বুঝিয়েছি সাহেব। কিছুতেই শুনলো না। বললাম, স্যার আসা অবধি অপেক্ষা কর। তাও শুনলো না।"

কবীরের এবার বেশ জেদ চেপে গেল। মোহনলালকে বললো, "ওকে ফোনে ধরো তো। বল ওর অন্য খদ্দের ওকে যা দেবে তার থেকে আমি ওকে দেব অনেক বেশী। এক্ষুনি বলো আবার ফিরে আসতে। ফুলের সুগন্ধ না নিয়ে আমি এখান থেকে যাবোই না।"

মোহনলাল ফোনে লাইনে পেয়ে গেল মেয়েটাকে। বেশ কিছুক্ষণ ধরে ফোনে গুজগুজ করলো। তারপর কবীরকে বললো, "ও রাজী হয়েছে। বলেছে রেটের থেকে একটু বেশী চাই। তাহলে ও ফিরে আসতে রাজী।"

কবীর বললো, "ঠিক আছে দেব। ও এখন কোথায়? শিগগীর আসতে বলো।"

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 3 users Like Kolir kesto's post
Like Reply
#3
।।দুই।।


মাল দেখে তারপরে দাম। এবারে আর গতবারের মত ঠকতে রাজী নয়। তবুও কবীরের মনে হলো মেয়েটার মধ্যে নিশ্চই কিছু আছে। ওর মত ক্লায়েন্টকেও যখন পাত্তা দিচ্ছে না। তারমানে এ মেয়ে যে সে মেয়ে নয়। কলগার্ল এরও এত দেমাক হয়? আগে জানা ছিল না।

মোহনলাল কবীরকে বলল, "স্যার, একটা সিগারেট দিন না খাই।"

কবীর পকেট থেকে ক্ল্যাসিক এর প্যাকেটটা বার করে ওর থেকে সিগারেট বার করে মোহনলালকে দিল, নিজেও একটা ধরালো। মোহনলালকে কবীর বলল, "একটা জিনিষ ভেবে অবাক হচ্ছি, তোমার ছোকরীর এত দেমাক কিসের?"

মোহনলাল সিগারেটের ধোঁয়া ছাড়তে ছাড়তে বলল, "ঐ যে বললাম স্যার, পরী। একেবারে পরী। আমি তো এই পেশায় বহুদিন আছি। অনেক ঘাটের জলও খেয়েছি। দিন সময় বদলের সাথে সাথে কাস্টমারের টেস্টও যে বদলে যাচ্ছে স্যার। আজকের যুগে বেশীর ভাগ কাস্টমারই চায়, কমবয়সী মেয়ে। টিনএজার মেয়েদের জন্য চাহিদা কাস্টমারের সব থেকে বেশী। আমাকে তো অনেকে চাপাচাপি জোরাজুরি শুরু করে দেয় কলেজের মেয়েদের জন্য। যত বেশী টাকা লাগে, তাও দিতে রাজী।"

কবীর একটু ভুরু কুঁচকে মোহনলালকে বলল, "তোমার ছোকরীর বয়স কত?"

 - "কুড়ি স্যার।"

 -- "তবু ভালো। একটা কথা জেনে রাখো তোমাকে কাস্টমাররা যতই চাপ দিক, আর জোড় করুক ১৮ বছরের নিচে কোন মেয়েকে নিয়ে বেশী খেলতে যেও না। স্বইচ্ছেতে যৌনমিলন হলেও আইনের জালে পড়ে যাবে কোনদিন। ক্রিমিনাল অফেন্স।"

 - "জানি স্যার। কাস্টমাররা সার্ভিস নেবার সময় তো আইনের কথা ভাবেন না। আইন নিয়ে মাথাও ঘামান না। আসলে কি জানেন তো? কমবয়সী ভার্জিন মেয়ে হলে এইডস এর ভয় নেই। হাই ডিমান্ড কি এমনি এমনি? কাস্টমাররা ভাবে এরা নাকি অতিরিক্ত বেশি পরিমানে যৌন আনন্দের চরম সুখ দিতে পারে। এমন মেয়েকে চুদতে পারলে নাকি কথাই নেই। হা হা হা।"

 -- "যত সব উল্টো কথা। নবিশ, অনভিজ্ঞা মেয়েদের সাথে ম্যাচিওর মেয়ের তুলনা হয় নাকি? এসব অবাস্তব কল্পনা। ভুল ধারনা। যারা এই ধরনের মেয়েই বেশি পছন্দ করে তারা সব বাতিকগ্রস্থ। আমার তো উল্টোটাই মনে হয়। আমি খালি পয়সা খরচ করার আগে দেখে নেব শরীরটাকে। স্তনের সাইজ, হিপ কতটা ভারী-উঁচু, কোমর যথেষ্ট সরু কিনা, টৌটাল ফিগার খুঁটিয়ে যাচাই করে নিলেই তো হলো। গায়ের রঙ নিয়ে আমার খুব একটা মাথা ব্যাথা নেই। তবে ফর্সা হলে ভালো। না হলেও চলবে।"

 - "ঠিক বলেছেন স্যার, এদিক দিয়ে আমার এই পরীটি একেবারে মানানসই। আপনি দেখে বিচার করবেন, একেবারে তাক লেগে যাবে।"

কবীর বলল, "দেখাই যাক।"

মোহনলাল কবীরের কাছে এবার একটা আর্জি করে বসল, বলল, "স্যার একটা কথা বলব? আপনি কি ওকে নিয়ে সারারাতের এন্টারটেইনমেন্ট চান না কয়েক ঘন্টার জন্য?"

 -- "এ তো মহা মুশকিল হলো। আগে তো তোমার পরীকে দেখি? তারপরে ঠিক করব। গতবারে কি সাপ্লাই করেছিলে মনে আছে? আমার মন ভরেনি।"

 - "জানি স্যার। সেই জন্যই তো। আসলে ছোকরী আমাকে জিজ্ঞাসা করছিল, তোমার বাবুকে জিজ্ঞাসা কর। রাত্রে নিয়ে শুলে কিন্তু রেট বহূত বেড়ে যাবে।"

কবীর এবার একটু বেশ রেগে গেল। মোহনলালকে বিরক্তির স্বরে বলল, "সেই তখন থেকে ঘ্যান ঘ্যান করছ। বলছি তো দেব। তোমার কি আমাকে বিশ্বাস নেই? না তুমি আমায় চেন না। কোনটা?"

 - "রাগ করবেন না স্যার। আমি এমনি বলছিলাম।"

 -- "মোহনলাল আমাকে তুমি যা তা ভেব না। একজন নামকরা ব্যাবসায়িক লোক আমি। চল্লিশ বছর বয়স হয়ে গেল। ইজ্জত, ধন, মেয়েমানুষ সবই আমার হাতের মুঠোয়। ইচ্ছে করলে রোজ রাতে একটা করে নতুন মেয়েকে সঙ্গে নিয়ে শুতে পারি। ঘরে বউ রয়েছে বলে পারি না। আনন্দ ফুর্তী করব, ভালো করে চোদাচুদি করব তারজন্যই তো এলাম এখানে। সপ্তাহের এই একটা দুটৌ দিনই তো আনন্দ করি। এখনও অবধি তোমার পরীকেই দেখতে পেলাম না, আর তুমি কিনা সেই থেকে টাকা টাকা করে মাথা খারাপ করছ।"

কবীর চটে যাচ্ছে দেখে মোহনলাল এবার চুপ করে গেল। বলল, "ঠিক আছে, ঠিক আছে স্যার। আমারই ভুল। ও আসা না অবধি আমি আর কিছু বলবো না।"

একটা সিগারেট শেষ করে আবার একটা সিগারেট ধরালো কবীর। তখনও মোহনলালের সেই পরী কলগার্ল এর দেখা নেই।

ঠিক মিনিট পনেরো পর ওদের দুজনের ঠিক সামনেই একটা ট্যাক্সি এসে দাঁড়ালো। ট্যাক্সির ভাড়া মিটিয়ে ভেতর থেকে নামছে একটি মেয়ে। মোহনলালের সেই দেমাকি কলগার্ল।

একেবারে কবীরের সামনে। চোখে চোখ রেখে দুজনের চোখাচুখি। কবীর পুরো তাজ্জব। মেয়েটাকে দেখে কথা বলতে পারছে না। সামনে যেন এক উর্বশীকে দেখছে। একেবারে টাটকা সুগন্ধে ভরা ফুল ওর সামনে। মেয়েটা শুধু সুন্দরী নয়। এ যেন বারুদে ঠাসা শরীর। পুরুষমানুষ দেখলেই জিভে জল গড়াতে শুরু করবে। কবীরের চিত্তেও নাচন লাগছে। এ যেন কর্লগার্ল নয়। একেবারে রূপসী। পাকা গমের মত গায়ের রং। মদালসা চোখ। এমন লাস্যময় কটাক্ষ পুরুষের রক্তে ম্যারাথন ছুটিয়ে দেবে। সারা দেহে সেক্সের বারুদ, শরীরটা যেন ছাঁচে ঢালা উর্বশী। মোহনলাল ঠিকই বলেছে, মেয়েটা একেবারে ডাকসাইটে সুন্দরী। ডানাকাটা পরী বললেও কিছু ভুল বলা হবে না।

কবীর মনে মনে মোহনলালকে উদ্দেশ্য করে বলল, "এমন মাল তুমি কোথায় পেলে গুরু। আমি তো পুরো মোহিত হয়ে গেছি।"

মেয়েটির মুখে মুচকি হাসি যেন মিছরীর ছুরি। খুব ভালভাবে কবীর দেখে নিচ্ছিল মেয়েটাকে। এমন মেয়ের সাথে সেক্স করেই যেন আসল মজা। মোহনলাল কবীরের কানে কানে বলল, "স্যার কেমন দেখছেন? দারুন না?"

 -- "সত্যিই দারুন। তোমার পরীকে জিজ্ঞাসা করো, ওর রেট কত?"

মোহনলাল এগিয়ে গেল মেয়েটির দিকে। রেট নিয়ে ওদের দুজনের মধ্যে কথা হলো। কবীরের কাছে ফিরে এসে মোহনলাল বলল, "স্যার ও বলছে, রাতে নিয়ে শুলে পাঁচ হাজার টাকা লাগবে। আর শুধু ঘুরলে একহাজার।"

 -- "পাঁচ হাজার টাকা?"

জবাব দিল মেয়েটিই। বলল, "এই মেহেঙ্গাই বাজারে পাঁচ হাজার টাকা না দিলে চলে? নইলে আমার এই ঠাঁট বাট চলবে কি করে?"

কবীর মনে মনে বলল, তা ঠিকই বলেছ, তোমার মত সুন্দরী মেয়ের সুপুষ্ট রসালো ঠোঁটে দুবার চুমু খেলেই তো পয়সা উসুল হয়ে যাবে। তারপরে বাকী কাজটা ফ্রি। পাঁচহাজার টাকায় আজ নয় তোমাকে নিয়ে মস্তিটা ভালই করা যাক।

কবীর আর কথা না বাড়িয়ে পকেট থেকে হাজার টাকার পাঁচটা নোট বার করে ওর দিকে এগিয়ে দিল।

টাকাটা মেয়েটা ওর সুদৃশ্য হ্যান্ডব্যাগে রাখতে রাখতে কবীরকে প্রশ্ন করল, "এবার কোথায় যেতে হবে?"

মোহনলাল ওদিকে হ্যাংলার মত দাঁড়িয়ে আছে। মাথা চুলকে কবীরকে বলল, "স্যার আমারটা?"

কবীর ওকে বলল, "তোমারটাও দেব। তবে এখন নয় কাল।"

 - "কাল?"

অবাক হয়ে কবীরের মুখের দিকে তাকিয়ে রইল মোহনলাল।

 -- "হ্যাঁ। যা ছিল ওকে সব দিয়ে দিয়েছি। এখন পকেটে যা পড়ে আছে তাতে তোমার পোষাবে না। আমি তো পালিয়ে যাচ্ছি না। কালই দেব।"

একটু বিরক্ত হলো মোহনলাল। সুন্দরী মাল দেখে অমনি পাঁচ হাজার টাকা পকেট থেকে খস করে বেরিয়ে গেল, আর ওকে দিতেই আপত্তি।

 - "স্যার কিছু অন্তত দিন। নইলে চলবে কি করে?"

নাছোড়বান্দা মোহনলালকে সন্তুষ্ট করার জন্য কবীর পকেট থেকে আরো দুশো টাকা বার করে ওকে দিল। মোহনলালকে বলল, "এখনকার মতন এটা রাখো। বেশি দরকার পড়লে তোমার পরীর কাছ থেকে বুঝে নাও। আমার কাছে আর নেই। আর কালকে আমাকে ফোন কোরো।"

মোহনলালের খুশবুদার রম্ভাকে তখন রাস্তার আশেপাশের অনেকেই দেখছে। কবীর টাকাটা দিয়ে ওকে বুক করে না নিলে বোধহয় এক্ষুনি ক্লায়েন্ট জোগাড় হয়ে যেত রাস্তা থেকেই। দেরী না করে কবীর বলল, "একটা ট্যাক্সি ধরা যাক। ওকে নিয়ে এবার যেতে হবে।"

হাত দেখাতেই সামনে এসে একটা ট্যাক্সি দাঁড়ালো। কবীর গাড়ীর দরজাটা খুলতেই ভেতরে নির্দ্বিধায় বসে পড়ল মেয়েটা। মোহনলালের ভুমিকাও তখন শেষ। কবীরকে বলল, "আমি তাহলে চলি স্যার।" বলে কেটে পড়ল ওখান থেকে।

গাড়ীতে পেছনে পাশাপাশি বসে কবীর মেয়েটাকে বলল, "তোমার নাম কি?"

 - "বিজলী।"

 -- "আরিব্বাস তুমি তো আমাকে পুরো ছ্যাঁকা দিয়ে দিয়েছ।"

বিজলী এবার লিপষ্টিক রঞ্জিত ঠোঁট ফুলিয়ে হাসল। কবীর বলল, "তুমি সত্যিই অপরূপা রম্ভা।"

 - "সেটা আমাকে শুঁকে চেখে নেবার আগেই বুঝে গেলে?"

 -- "বুঝব না? মোহনলাল আমাকে যা যা বলেছিল, তার সবই তো মিলে গেল। তোমাকে যে দেখবে তারই নেশা ধরে যাবে। তুমি দারুন।"

 - "সবাই তো তাই বলে। আমার জন্য মাতাল হয়ে যায় সবাই। আমি শুধু সাকার নই। খুশবুদার চিত্তকারীও।"

গাড়ীতে যেতে যেতে জামার টপের উপরের বোতাম খুলে স্তন বিভাজিকা কবীরকে দেখিয়ে ও বলল, "বিজলী আমার নাম। আমার এই শরীর দিয়ে আগুন জ্বালিয়ে দেব তোমার শরীরে।"

কবীর ওর পুষ্ট ও সুন্দর ঠোঁট জোড়া দেখছিল। ঠোঁটে রঞ্জিত লাল লিপষ্টিকে মনে হচ্ছে আগুন জ্বলছে। খুব কাছে নিজের ঠোঁট জোড়া নিয়ে গিয়ে বলল, "তোমার ঠোঁটে পুরো আগুন বিজলী।"

 - "যারা আগুন নিয়ে খেলতে ভালবাসে, তাদের আমি স্বাগত জানাই।"

কবীর বুঝল মেয়েটা পটপট কথার উত্তর দিচ্ছে, একেবারে চ্যাটারবক্স। ট্যাক্সির মধ্যে শরীরটা অশান্ত হয়ে উঠছে। এরপরে যে কি হবে কে জানে?

 - "আমাকে তোমার পছন্দ হয়েছে?"

কবীর দেখল বিজলী হাসছে। ওর সাদা দাঁত ঝিলিক মারছে ঠোঁটের ফাঁকে। কবীরের বেশ খানিকটা গা ঘেঁষে সরে এল মেয়েটা। বলল, "আমরা কি এখন হোটেলে যাব ডারলিং?"

ঠোঁটে একটা চুমু খেলে লিপষ্টিকটা কবীরের ঠোঁটেও লেগে যাবে। তাতে ক্ষতি নেই। কবীর ট্যাক্সির মধেই ঠোঁট বাড়িয়ে ওর ঠোঁটে চুমু খেল। বিজলীর টি শার্টের ওপরের দুটো বোতাম খোলা। ফাঁক দিয়ে উঁকি মারছে সুন্দর নিটোল দুই স্তনের বিভাজিকা। কবীর ওর বুকের ওপর সুন্দর করে একটা হাত রেখে বলল, "এখন আমরা যেখানে যাব, সেটা আমার এক ক্লায়েন্ট এর বাড়ী। বাড়ীটা বিক্রি হবে তাই খালি পড়ে আছে। চাবি আমার কাছেই থাকে। চলো ডারলিং আজ রাসলীলা ওখানেই হোক।"

বিজলীর রঞ্জিত পুষ্ট ঠোঁট তখন কবীরের ঠোঁট দুটোকে আঁকড়ে ধরেছে। যেন গরম স্রোতে এখনই ডুবতে শুরু করেছে কবীর।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#4
।।তিন।।


যাওয়ার পথে রাস্তা থেকে রাতের খাবার কিনে নিল কবীর। মিনিট পনেরো আরো গাড়ী চলার পর ট্যাক্সি এসে দাঁড়াল একটা চারতলা বাড়ীর সামনে। বিজলীকে সাথে নিয়ে ট্যাক্সি থেকে নামল কবীর। সিঁড়ি দিয়ে ওকে নিয়ে উঠল একদম চারতলায়। পকেট থেকে চাবী বার করে ফ্ল্যাটের তালা খুলল কবীর। ঘরের মধ্যে ঢুকে লাইট অন করল। দরজাটা এবার ভেতর থেকে বন্ধ করে বিজলীকে দুবাহুর বন্ধনে জাপটে ধরল। পরগাছা লতার মত কবীরকে জড়িয়ে রইল বিজলী। দুজনে আলিঙ্গনাবদ্ধ। বিজলীর কামরাঙ্গা ঠোঁটটা ঠোঁটে নিয়ে চুষছিল কবীর। আসতে আসতে জিভটা প্রবেশ করিয়ে দিল বিজলীর দুই ঠোঁটের ফাঁকে মুক্ত দাঁতের সারির ভিতর। বিজলী যেন পোড় খাওয়া কল গার্ল। নিঃশ্বাসে কবীরের জিভ টেনে নিল নিজের জিভ দিয়ে। বন্ধ করে দিল ঠোঁটের ফাঁক। কবীরের জিভ এখন বন্দী বিজলীর মুখগহ্বরে। একটা মাদক শিহরণ ছড়িয়ে পড়ছে কবীরের মধ্যে। অনন্ত আনন্দ, অসীম সুখ। যেন স্বর্গরাজ্যের পরপারে চলে যাচ্ছে কবীরের মন প্রাণ। দুটি দেহ আন্তরিক মন্থনে ছটফট করছে।

শৃঙ্গার ভূমিকায় দুজনের এমনি করে চলল দুমিনিট। ঠোঁটের আর জিভের লালা এক হয়ে মিশে গেছে দুজনের। কবীর একবার বিজলীর ঠোঁটটা ছেড়ে পুনরায় আঁকড়ে ধরল ওর ঠোঁট। চুষতে চুষতে বলল, "এত সুন্দর তোমার ঠোঁটটা। মনে হয় সারাজীবন ধরে চুষি।"

কবীর বুঝতে পারছিল আর দেরী করা সম্ভব নয়। সমস্ত স্নায়ু উদগ্রীব করে তুলছে মেয়েটা। স্নায়ু-প্রান্তগুলি শেষ হয়েছে যেখানে,সেই প্রান্তে রক্ত জমাট হতে শুরু করেছে। বিজলীকে ওকে পাগল করে তুলেছে।

বিজলীর বাহুবন্ধন থেকে মুক্ত হয়ে কবীর বলল, "এসো এবার আমরা জামাকাপড় খুলে ফেলি। আমার আর তর সইছে না। তুমি আমার উত্তেজনা মারাত্মক ভাবে বাড়িয়ে দিয়েছ বিজলী।"

জামাকাপড় খোলার আগে কবীর দেখল বিজলী হাঁটু মুড়ে বসে পড়েছে ওর সামনে। প্যান্টের ভেতর থেকে কবীরের জামাটা তুলে আসতে আসতে চুমু খেতে শুরু করেছে কবীরের নাভিমূলে। ওর নিম্নাঙ্গে যে দ্রুত স্পন্দন জাগছে বিজলীও টের পাচ্ছে। প্যান্টের ভেতরে শিহরণ জাগছে কবীরের পুরুষাঙ্গে। বিজলী এবার প্যান্টের চেনটা নিচে থেকে টান মেরে খুলতে শুরু করেছে। চেন ফাঁক করে জাঙিয়ার মধ্যে হাত ঢুকিয়ে যৌনকেশে আদর ছড়িয়ে দিচ্ছে বিজলী। আশেপাশে হাত বোলাতে বোলাতে এবার কবীরের অন্ডকোষদুটি আলতোভাবে মুঠো করে চেপে ধরেছে ও। মৃদু চাপের সঞ্চালন। কবীরের বীর্যসঞ্চারক রসের থলির মধ্যে শিহরণের পর শিহরণ জাগিয়ে তুলছে বিজলী। যেন বিজলীর হাতে নৃত্যছন্দে খেলা করছে বল দুটি।

চেনের ভেতর থেকে এভাবেই আদর করতে করতে বিজলী এবার বাইরে বের করে আনল কবীরের উত্থিত লিঙ্গটাকে। দৃঢ়ভাবে উত্থিত পুরুষাঙ্গ তখন থরথর করে কাঁপছে। পুরুষাঙ্গ সবেগে উন্নত মস্তক নিয়ে উঠে দাঁড়িয়েছে। অক্লেশে, সাগ্রহে বিজলী মূহূর্তের মধ্যে মুখগহ্বরে গ্রহণ করল কবীরের লিঙ্গমুখ।কবীর অবাক হয়ে তাকিয়ে দেখছে, বিজলী শুধু গোঙানির সাথে বলার চেষ্টা করল, "এটা একটু চুষে দিলে তোমার আমাকে করতে আরো ভাল লাগবে।"

ঠোঁটের মধ্যে লিঙ্গটাকে আশ্রয় দিয়ে পাকা খিলাড়ি যৌনকর্মীর মত পুরু ঠোঁট আর জিভের জাদুতে কবীরকে স্বর্গারোহন করাতে লাগল বিজলী।

 -- "আঃ"

শিহরিত আর্তনাদ কবীরের স্বরে।

বিজলীর জিভের যাদুলীলা আর ঠোঁটের মোহময়ী স্পর্ষে কবীরের তখন রোমাঞ্চ লাগছে। দৃঢ় আকার ধারণ করে টানটান ভঙ্গিতে লিঙ্গ ফুঁসলেও অনায়াসে বশ্যতা মেনে গেছে বিজলীর ঠোঁটের গ্রাসে। ওর চোষার সাথে সাথে হাতের ঘর্ষনে লিঙ্গের সবকটা শিরা স্ফীত হয়ে সাড়া দিচ্ছে। বিজলীর আঙুল আর ঠোঁটের পারদর্শীতা দেখে মুগ্ধ হয়ে যাচ্ছে কবীর। আনন্দ পেয়ে কবীর এবার একটা হাত দিয়ে বিজলীর চুলে স্পর্ষ দিল। মুখে বলল, "এ তো আমার যা পাওনা, তুমি তার থেকেও আমাকে বেশী দিচ্ছ। সত্যি তুমি সাকারী। মোহনলাল ঠিকই বলেছে।"

কবীরের লিঙ্গ ছেড়ে কিছুক্ষণ পরে উঠে দাঁড়ালো বিজলী। কবীর ওকে আবার জড়িয়ে নিয়ে ওর ঠোঁটে প্রবল ভাবে চুমু খেল। বিজলী কবীরকে বলল, "উন্নতমানের সাকিং অ্যান্ড কিসিং টেকনিক প্রতিটি কলগার্লকে ভালোভাবে শিখতে হয়। নইলে চলবে কি করে?"

কবীর নগ্ন হওয়ার আগেই এক এক করে এবার জামা আর জিনসের প্যান্ট খুলে নিজেকে নগ্ন করল বিজলী।

আঃ কি অপূর্ব দেহবল্লরী যেন পৃথিবীর প্রথম মানবী ইভ ওর সামনে দাঁড়িয়ে। সারা গায়ে রেশমী রোয়া। বগলের অবাঞ্ছিত লোম একটাও নেই। পাহাড়সম বুক নিয়ে হাত ছড়িয়ে ওকে ডাকছে মেয়েটি। ঘাড় বিন্যস্ত শ্যাম্পু করা চুলগুলি ফ্যানের হাওয়ায় উড়ছে। ব্লু ফিল্মে দেখা নায়িকার মত লাগছে বিজলীকে। কবীরের যেন দেরী করতে ইচ্ছে করছে না কিছুতেই। ও ঝটপট এবার শার্ট খুলে তারপর প্যান্টের বাঁধন খুলতে লাগলো। কামেচ্ছা দ্বিগুন ভাবে চড়ছে। বিজলীকে কবীর বলল, "তুমি পেশায় হান্ড্রেড পার্সেন্ট জেনুইন বিজলী। তোমার মত মেয়ে আমি খুব কমই দেখেছি। মাঠে নামার আগেই আমার পয়সা উশুল হয়ে গেছে। তুমি কি করে এত সুন্দর হলে আমার প্রাণের রানী।"

বিজলী এবার ওর নগ্ন বুকে কবীরের মুখটাকে আঁকড়ে ধরল। কবীরের মুখটাকে নিজের বুকের মধ্যে চেপে ধরে বলল, "কেন আমার কথা আগে তোমার মোহনলালের কাছ থেকে শোনো নি? পেশায় ইমানদার হলেই তো আখেরে লাভ।"

 -- "তুমি দারুন বিজলী।"

 - "শোনো সারাটা রাত এখন বাকী আছে, করে নাও ইচ্ছার ফুর্তি। তোমার মনের বাকী ইচ্ছার সদব্যবহার করে নাও।"

দুহাত দিয়ে কবীরের গাল দুটো টিপে দিল এবার বিজলী। তারপর একটা স্তনের বোঁটা কবীরের ঠোঁটের ফাঁকে ঢুকিয়ে দিল। বিজলীর সোহাগে আচ্ছন্ন হয়ে পড়ল কবীর।

ওর পরিপূর্ণ দুই স্তন কবীর পালা করে চুষতে আরম্ভ করেছে। বিজলীর উদ্বেল, মাংসল, উদ্ধত অথচ গোলাকার দুই বুক। ব্রা এর সাপোর্ট ছাড়াই যেন আপনা আপনি আকাশে উঠতে চাইছে। স্তনের প্রান্ত সূচিমুখ, দুই স্তন ঘন সন্নিবদ্ধ,তবু তাদের মাঝে একটা বিভাজন আছে। বুকের ডান বাঁ দুইদিক যেন ভরে রয়েছে স্তনদুটৌ। কবীর বিজলীর স্তনের বোঁটা চুষতে চুষতে থেকে থেকে ওর ঠোঁট দুটোও ঠোঁটে নিয়ে চুষছে। পুলকে আনন্দে স্তন চুষতে চুষতে ও মাতোয়ারা হয়ে উঠছে।

বিজলী ওর কালো চুলগুলো আলগা করে দিয়েছে, কাঁধের ওপর দুলছে তখন। গালে একটা গোলাপী আভা, চকচক করছে তুষারশুভ্র শরীর। সমস্ত গা-টা যেন ঝকঝক করছে বিজলীর। একেবারে মসৃণ পালিশ করা চামড়া। নগ্নতার মধ্যেও যেন একটা বিশেষ অহংকার। এই অহংকার যেন একটা আর্ট। এক আড়ম্বর।

বুক থেকে মুখ তুলে এবার বিজলীর দেহের কোন অংশই বাদ দিচ্ছে না কবীর। ঠোঁট লাগিয়ে স্পর্ষ করছে সর্বাঙ্গ। শরীরের এমন চমৎকারিত্বে মুগ্ধ হয়ে কবীর দ্রুতগতিতে চুম্বন শুরু করেছে পুরো শরীরটাকে।

 -- "ওফ্ আমি আর থাকতে পারছি না বিজলী। কামতাড়নায় মরে যেতে চাইছি তোমাকে নিয়ে।"

 - "কর না শুরু। অপেক্ষা তাহলে করছ কেন শুধু শুধু?"

বিজলীর আহ্বানে কবীর দুহাতে তুলে নিয়েছে ওর নগ্ন শরীরটাকে। শরীরটা থেকে মধু নিঙড়ে নিতে কবীর এবার তৈরী। ঘরের মধ্যেই বিছানা। সেখানে চিৎ করে শুইয়ে দিয়েছে বিজলীকে।

কড়কড়ে পাঁচ হাজার টাকা পেয়ে বিজলী যেন যোশ বাড়িয়ে দিয়েছে শতগুন। বিছানায় চিৎ হয়ে শুয়ে আকাশের দিকে উর্দ্ধমুখী ওর স্তনশীর্ষ। কবীর এবার ঝাঁপিয়ে পড়েছে বিজলীর নগ্ন শরীরের উপর। ভুরু ভুরু করে সুগন্ধ বেরোচ্ছে বিজলীর শরীর থেকে। দামী সেন্টের গন্ধ। ক্লায়েন্টকে খুশী করতে দামী সুগন্ধ লাগাতে হয়। সেটা জানে বিজলী। সেন্টের গন্ধ নাকে যাচ্ছে কবীরের। ওর ইন্দ্রিয়রাজ দাপাচ্ছে।

বিজলীর শরীরে আবার নতুন করে জিভের জাদু শুরু করেছে কবীর। সুগন্ধের জেরে বেহাল হয়ে ও আনন্দের শিখরে পৌঁছে যাচ্ছে। চিরাচরিত আদিম খেলা, দেয়া নেয়া শুরু করতে যেন আর বেশী বাকী নেই।

 -- "সত্যি বিজলী। তুমি একেবারে লাজবাব চিজ। তোমার শরীর থেকে যৌবনের অমৃতধারা আমার একেবারে চেটেপুটে খেতে ইচ্ছে করছে।"

কবীরকে জড়িয়ে ধরে এবার ওর ঠৌঁটে ঠৌঁট লাগিয়ে চুমু খেতে শুরু করেছে বিজলী। যেন সেক্স করার আগেই সেক্সবন্ড তৈরী হয়ে গেছে দুজনের মধ্যে। পা দুটৌ দুপাশে সরিয়ে কবীরের কোমরের ওপর তুলে আস্তে আস্তে যৌনদ্বারটাকে খুলে দিচ্ছে বিজলী। কবীরও নিজের আখাম্বা যন্ত্রটাকে এবার বিজলীর যৌনদ্বারে প্রবেশ করাতে শুরু করেছে। যেন মন্থনে মাতার জন্য এক খদ্দের এক পসরাওয়ালির ওপর আঘাত হানতে এবার প্রস্তুত।

বিজলীর মত কলগার্লকে চোদার মধ্যে কত অমৃতময় সুখ থাকতে পারে কবীর এবার উপলব্ধি করতে লাগল। যোনি ঘর্ষনের মাধ্যমে চরম সুখপর্যায়ে আসছে। আবেশে যেন প্লাবিত হতে লাগল কবীর। ওকে পুরোমাত্রায় খুশি করে আনন্দে আনন্দে ভরিয়ে দিচ্ছে বিজলী। আরাম আর তৃপ্তির ঢেউ-এ ভাসিয়ে নিয়ে যাচ্ছে ওকে। ছন্দ, গতি, ভঙ্গিমা, সব দিয়ে কবীরকে উজাড় করে দিচ্ছে। ভরপুর সুখ দিয়ে বিজলী অনায়াসেই মন জয় করে নিতে লাগল কবীরের। ওকে পুরোপুরি নিজের মধ্যে গ্রহণ করে নিয়েছে। দুজনে অশান্ত হয়ে ঝড় বইয়ে দিচ্ছে বিছানায়। ভরাগাঙে বান ডাকার মত ঢেউ উঠছে। দুজনের দেহ সেই ঢেউয়ের দোলায় একসঙ্গে ভেসে যাচ্ছে। যেন একটা সুন্দর মেয়েমানুষের শরীর পেলে পুরুষমানুষ কত সুখী হতে পারে। একটা সুন্দর দেহ, প্রতিটা অঙ্গ যেন হারমোনিয়ামের রিড্, অনেক সুর শুনিয়ে যাচ্ছে কবীরকে।

সঙ্গমের তালে তালে কবীরের ঠোঁটে চুমু খেয়ে বিজলী বলল, "এরপরেও আমাকে চাই তোমার? আমার যা কিছু সম্বল আছে সব দেব, এ সম্বল অফুরান। আমি উজাড় করে দিলেও ফুরোবে না।"

কবীরের শক্ত কঠিন সিংহাকৃতি লিঙ্গকে বিজলীর মসৃণ গহ্বর গ্রাস করে নিচ্ছে বারেবারে। কামরসে ভিজে লিঙ্গশিরা ছিন্ন হয়ে পিচ্ছিল হয়ে গেছে। গতি সঞ্চারণের মাধ্যমে কবীর তখন উদ্দাম। উপভোগ করছে বিজলী, সেই সাথে উপভোগ করাচ্ছে কবীরকেও। মধুর আবেগে ভরা স্ট্যাবিং। বিজলীর মুখে কোন যন্ত্রণার চিৎকার নেই। কবীরের মাংসের ছুরীর অপূর্ব নৃত্য তরঙ্গ যেন বিজলীর পুরো শরীরটার ওপর মিউজিক বাজাচ্ছে। মাঝে মাঝে দম নিয়ে কবীর বারে বারে আঘাত করতে লাগল বিজলীকে। পুংদন্ড দৃঢ় হয়ে যতক্ষণ এইভাবে ওকে ঠাপিয়ে যেতে পারে ততই ভালো। অন্ডকোষ ঔরষে পূর্ণ থাকলে বিস্ফোরণের সময় চরম সুখ পাবে ও।

বিজলীকে চুমু খেতে খেতে ও বলল, "এত লাভলী তোমার পুসি বিজলী? আমার আরো হোল্ড করতে ইচ্ছে করছে। বাস্ট হতে এখনই ইচ্ছে করছে না।"

বিজলী বলল, "তুমি কি 69 এর খেলা খেলতে চাও?"

 -- "নিশ্চই। ওয়াই নট? আমি শুচ্ছি, তুমি এবার উঠে এস আমার উপরে।"

বিজলীর যৌনাঙ্গের ভেতর থেকে লিঙ্গ বার করে কবীর এবার চিৎ হয়ে শুয়ে পড়ল বিছানার ওপরে। বিজলীকে ওর শরীরের ওপর উঠে আসতে দিল ধীরে ধীরে। কবীরের দুই কাঁধে হাত রেখে লিঙ্গরাজকে নিজের পুসির মধ্যে ঢুকিয়ে উপর থেকে আবার সেই ছন্দের মত ওঠানামা শুরু করে দিল বিজলী। মনোরঞ্জনের এমন উত্তাপ আগে যেন পায়েনি কবীর। দেহলীলায় রাত বন্যতায় উদ্দাম হয়ে উঠেছে দুজনে।
কবীরের ঠোটঁটা ঠোটে নিয়ে চুষতে চুষতে বিজলী ওঠানামা করতে লাগল। কবীর মনে মনে বলল, "জানি তুমি সেক্স-ওয়ার্কার বিজলী। শত শত পুরুষ তোমার কাছে আসবে, তুমি তাদের সেবা করবে। কিন্তু এবার থেকে একান্ত হয়ে আমার সর্বাঙ্গ জুড়ে তুমি কি আমার মণিকোঠায় থাকতে পারবে না? তোমার মত মেয়ে পেলে আমি যে বর্তে যাব বিজলী।"

ওর ঠোঁটে চুমু খেতে খেতে কবীর এবার বলল, "কত ফিস চাও দেব। তোমার এই কিসটাই বারে বারে চাই এখন থেকে।"

যৌনসঙ্গমটা যেন জলভাত বিজলীর কাছে। ক্লিটোরিচ্ এ বার বার ধাক্কা খাচ্ছে লিঙ্গ, অথচ উদ্দীপনা চোখে পড়ার মত। সঙ্গম কৌশল জানা নারীর সাথে যৌনসঙ্গম করেই যেন আসল সুখ। কবীর বিজলীর একটা স্তনের বোঁটা মুখে নিয়ে বলল, "এইভাবেই তুমি আরো ওঠানামা কর বিজলী। আমার দারুন লাগছে।"

কবীরের লিঙ্গের ঘর্ষনে বিজলীর কামরস ঝড়ে পড়ছে পুসি থেকে। ওঠানামা করতে করতেই বিজলী এবার কবীরকে বলল, "আমার যৌনাঙ্গ থেকে এখন যা ঝড়ে পড়ছে, তুমি টেষ্ট করতে চাও?"

 -- "কেন নয়? তোমার পুসি ড্রিংক করতে ভালই লাগবে আমার।"

কবীর এরপরে উপুর হয়ে যখন বিজলীর দুই উরুর মধ্যে মুখটা রাখল তখন ও এক উপবাসী জীব। নিজেকে বিজলীর মধ্যে পুরো মিশিয়ে দিয়ে অদ্ভুত সুধা পান করতে লাগল কবীর। সুখী, তৃপ্ত, উল্লসিত এবং চরম আনন্দে ভরপুর। বিজলীর কামরস পান করতে করতে এ যেন এক নতুন কবীর। এভাবে কোন কলগার্ল এর যোনী আগে চোষেনি কবীর। যৌনক্ষুধার মত কামরসের তৃষ্ণাও বেড়ে গেছে অপরিসীম। বিজলী কবীরের চুলে হাত বোলাতে বোলাতে বলল, "বাব্বা, তুমি তো দেখি মুখ তুলতেই চাইছ না। আরো সাক্ করবে?"

কবীর তৎক্ষণাৎ জবাব দিল, "আসলে তুমি এতক্ষণ সুখ দিয়েছ আমাকে, তাই তোমাকে এভাবে আদর করছি।"

বিজলীর কামরসের পুরু কোটিং কবীর পুরো চেটে চেটে খেতে লাগল। চোষণে বিজলী একটু শিউরে উঠল কিন্তু যৌনপটু নারীর মত কবীরকে আরো উস্কানি দিতে লাগল। মুখে বলল, "সাক করছ আমায়? তুমি খুব ভাল সাকার আমি শুনেছি। কর কর আরো সাক কর।"

কবীরের মাথাটা দুহাতে ধরে নিজের ক্লিটোরিচ দিয়ে কবীরের জিভটাকে পুরোপুরি গ্রিপ করে নিল বিজলী। এই খেলা খেলতে ওর মত মেয়ে ছাড়া আর কে জানবে? কবীর দেখল কামরস পুরো স্রোতের মত বেরিয়ে আসছে বিজলীর ফাটল দিয়ে। ওর জিভ সেই স্রোতের সাথে ক্রমশ মিশে যাচ্ছে। একেবারে উন্মাদ হয়ে উঠল কবীর। অত্যাধিক কামরস সাক্ করে পরিতৃপ্ত হয়ে এবার বিজলীর যৌনাঙ্গে পুনরায় প্রবেশ করালো লিঙ্গ। ক্লাইমেক্স আসার আগে এবার যতপারো বিজলীর শরীরটাকে ছুরীর আঘাত দিয়ে তছনছ করে দাও। হঠাৎ ও এবার হিংস্র পশুর মত। কারন মানুষ তো একধরনের পশুই। মাঝে মাঝে আচরণ করে ফেলে সেই হিংস্র জন্তুর মতন।

আঘাতের পর আঘাত, লম্বা শ্বাস নিতে নিতে কবীর লাভার স্রোতে ভাসিয়ে দিল বিজলীর অন্তরমহল। বীর্য পাতের পর বিচ্ছিন্ন হলো দুজনে।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 4 users Like Kolir kesto's post
Like Reply
#5
চমৎকার শুরু
[+] 1 user Likes Rajaryan25's post
Like Reply
#6
।।চার।।
বিজলীর সাথে দেড় ঘন্টার যৌনসঙ্গম যেন মনে রাখার মত হলো। মেয়েটার এই কারনেই এত বাজারদর। রেট বাড়িয়ে রাত্রিরটা কবীরকে উপভোগ করার সুযোগ দিয়েছে এমনি এমনি নয়। কবীর একটু পাশ ফিরে বিজলীর দিকে তাকিয়ে এবার একটা সিগারেট ধরালো। ওর মুখে হাসি। যেন কৃতার্থ হয়েছে এমন ভাব। বিজলীকে বলল, "তুমি হুইস্কি খাও?"

বিজলী বলল, "হ্যাঁ খাই। কিন্তু এখানে তুমি কোথায় পাবে?"

 -- "আমার সবকিছুই মজুদ আছে এখানে।"

ঘরের কোণে একটা ফ্রিজ ছিল, এতক্ষণ বিজলীও খেয়াল করেনি। কবীর হুইস্কির সাথে বরফের কিউব মিশিয়ে বিজলীকে অফার করল। যুগলে চিয়ার্স করে ওরা বিছানার উপরই বসল মুখোমুখি।

বিজলী হুইস্কির গ্লাসে মুখ দিয়ে কবীরের সিগারেটের প্যাকেট থেকে একটা সিগারেট বার করে ধরালো। গোল গোল রিঙের মত ধোঁয়া ছাড়তে লাগল কবীরের মুখের দিকে তাকিয়ে।

ওকে বলল, "কি দেখছ?"

কবীর বলল, "ম্যাজিক দেখছি।"

 - "ম্যাজিক?"

 -- "হ্যাঁ। তোমার ম্যাজিক দেখে আমি মুগ্ধ হয়ে গেছি।"

 - "এসবের জন্য আমি অনেক মেহেনত করেছি। আমাকে শিখতে হয়েছে। পুরুষমানুষের শরীরে শিহরণ জাগানোই তো আমাদের কাজ। খেলা না জমলে কাস্টমারের যে ভাল লাগবে না আমাদের। কিন্তু এতসব করেও আমরা তো সেই কলগার্ল, পেশায় যৌন-কর্মী। এই কথাটার মধ্যে কোনও কাব্য মাধুরিমা নেই।"

বলেই একটু নাক কোঁচকালো বিজলী।

 -- "কিন্তু তুমি এ পেশায় এলে কি করে?"

 - "কি ব্যাপার বলতো? সব যে হাঁড়ির খবর জানতে চাইছ আমার কাছ থেকে? কি ব্যাপারটা কি?"

কবীর এবার বলল, "তুমি যা সুন্দরী, এ ব্যাপারে কোনও সন্দেহ নেই যে পাঁচ মিনিটের মধ্যে তোমার পায়ে কেউ লুটিয়ে পড়বে না। আমিও দিওয়ানা হয়ে গেছি তোমার। টাকা রোজগার করার জন্য তুমি এই বৃত্তি নিলে কেন তাই জিজ্ঞাসা করছি।"

হুইস্কির গ্লাসে চুমুক দিতে দিতে আর সেই সাথে স্মোক করতে করতে বিজলী বলল, "আমার টাকার প্রচুর দরকার। অঢেল টাকা ছিল আমার বাবার। ছিল বিশাল সম্পত্তিও। মা মারা যাবার পর বাবা দ্বিতীয়বার বিয়ে করল, আমি তখন খুব ছোট। সৎমায়ের সাথে বনিবনা হতো না। বাবা বুঝতে পারত না। সৎ মা আমার নামে উল্টোপাল্টা বলে বাবার কান ভারী করত। রাগের চোটে একদিন বাড়ী থেকেই বেরিয়ে এলাম। তারপর আর বাড়ী ফিরিনি। বাবা একবছর ঘুরতে না ঘুরতেই মারা গেল। সৎ মায়ের নামে সম্পত্তি লিখে দিল, সেই সম্পত্তি এখন সে ভোগ করছে।"

কবীর বলল, "কিন্তু তুমি তো আইনের পথে যেতে পারতে?"

 - "কি হবে? আমার নামে আমার সৎমা অনেক বদনাম রটিয়েছে। আমি যাতে ঐ ডায়নীটার সাথে কোন ঝামেলায় যেতে না পারি, তারজন্য ও আগেই নিজে ভাল সেজে বসে আছে। ওর গর্ভে বাবার একটা পুত্রসন্তানও হয়েছে। সেই এখন বাবার সম্পত্তির আসল মালিক। যদি সহজ কথায় জানতে চাও, তাহলে বলব, আমার ঘেন্না ধরে গেছে। তাই ঐ পথ আর মাড়াই নি।"

 -- "তারপরেই কি তুমি এই পেশায় এলে?"

 - "ঠিক তা নয়। আমি একটা ছেলেকে ভালবাসতাম। বলতে পারো ওটাই আমার প্রথম আর শেষ প্রেম। আমার ইয়ং লাভার। নাম সুরজ। ষোল বছর বয়সের প্রেম। আমাকে নিয়ে ও অনেক স্বপ্ন দেখত। পাগল ছিল আমার জন্য। যেন সমস্ত মন দিয়ে ও আমাকে পূজো করতে চাইত, আর আমি সেই পূজো গ্রহণ করতাম। আমি একদিন ডেটিং-এ দশমিনিট দেরী করেছিলাম। সেই বিলম্বক্ষণে ও পকেটে রাখা পেন্সিল কাটার ছুরী দিয়ে নিজের হাতে অনেকগুলো গভীর আঁচড় কেটে ফেলেছিল। যেন উন্মাদ হয়ে পড়েছিল আমার জন্য। নিষিদ্ধ প্রণয়ের নিষিদ্ধ স্বাদও হলো একদিন। তারপরেই যেন....."

বলতে বলতে হঠাৎই থেমে গেল বিজলী। কবীরকে বলল, "আচ্ছা কি ব্যাপার বলো তো? তুমি কি আমাকে ভাড়া করে এনেছ এইসব শোনার জন্যই? না আজ রাতে এরপর আর কিছু করবে না তুমি আমার সঙ্গে?"

কবীর মনে মনে বলল, "সুরজের প্রেমিকা না হয়ে তুমি এখন সেক্স-ওয়ার্কার। কিছু তো একটা রহস্য আছে বটেই। তুমি আসলে আমাকে বলতে চাইছ না।"

ইতিমধ্যে দু-পেগের হুইস্কি খাওয়া হয়ে গেছে দুজনের। অথচ কেউই মাতাল হয় নি। বিজলী বলল, "আমি খদ্দেরের কাছ থেকে একটু বেশীই নিই। আবার তাকে পুষিয়েও দিই। আমার সাথে যারা শুয়েছে। কেউ আফসোস করেনি। আফটার অল আমি একজন বেশ্যা!"

বলেই খিল খিল করে হাসতে লাগল বিজলী। সেই সাথে সিগারেটও টানতে লাগল একেবারে চোস্ত স্মোকারের মতন।

কবীরের দিকে এগিয়ে এসে এবার ওর ঠৌঁটে চুমু খেয়ে বিজলী বলল, "আমি সুন্দরী বলেই আমার এত জনপ্রিয়তা। আমার সাথে রাত কাটানোর পর অনেকে দেউলিয়া হতে চায়। আমি দারুন ভাবে উপভোগ করি, সেই সাথে তাকেও উপভোগ করাই। তোমার তো সবে এক রাউন্ড হয়েছে। এবার সেকেন্ড শট এর জন্য তৈরী হবে না?"

বিজলীর নগ্ন শরীরটাকে জড়িয়ে কবীর বলল, "তোমার কাছ থেকে সেক্স-সার্ভিসটা যথাযথ পাব বলেই তো তোমাকে চড়া দাম দিয়ে এনেছি। আমার আসল উদ্দেশ্যই তো আনন্দ লাভ। যা তুমি আমাকে অনেক দিচ্ছ। পকেটে পয়সা নেই। কোন সাহসে তোমার কাছে কেউ আসে?"

বিজলী হাসছিল। বলল, "এবার থেকে মোহনলালকে মাঝখানে আর রাখার দরকার নেই। কি বলো? কেমন। তুমি ডাকলেই আমি আসব।"

কবীরের ঠোঁটে চুমু খেয়ে বিজলী বলল, "নাও কামঅন। ফাকিং শুরু করো এবার। আর দেরী কেন করছ?"

কবীরের লিঙ্গটাকে হাতে ধরে রেখেছিল বিজলী। দেহসুখের ম্যাজিক ভান্ডার কবীরের সামনে উন্মুক্ত করে রেখে যেন ওর মুডটা আবার ফিরে আনার চেষ্টা করছে। স্তনের বোঁটাটা বারে বারে তুলে দিতে লাগল কবীরের ঠোঁটে। একটু আগে নিঃশেষিত কবীরকে আবার সতেজ করে তোলার চেষ্টা করছে, শক্তিরসের অমৃত তৈরী করার চেষ্টা করছে কবীরের দেহে, যেন রাতের সংগ্রাম এখনই শেষ নয়। এই তো সবে শুরু।

বিজলীর বুকের স্তন চুষতে চুষতে কবীর বলল, "আচ্ছা বিজলী, তোমাকে যদি সারা সপ্তাহ ধরে আমার কাছেই রেখে দিই? তোমাকে পেমেন্ট করা থেকে শুরু করে থাকা-খাওয়া সব খরচ আমার। তাহলে কেমন হবে?"

কবীরের কথা শুনে বিজলী হাসছিল। বলল, "একটু আগে বললাম না? তুমিও কি তাহলে দেওলিয়া হতে চাও?"

 -- "আসলে তা ঠিক নয়। তুমিই আমার জীবনে প্রথম নারী,যার সাথে একবার শুয়ে আমার বারবার শুতে ইচ্ছে করছে।"

বিজলী কবীরকে বুকে জড়িয়ে বলল, "এ আর এমন কথা কি? তুমি আমাকে ডাইরেক্ট ফোন করবে। যখন ডাকবে তখনই চলে আসব।"

ফাকিং এর জন্য বিজলীর মত মেয়ে ছাড়া যেন আর কাউকে বসানো যায় না। শরীরের চুড়ান্ত সুখের জন্য এমন মেয়েকেই ওর দরকার। বিজলীর দেহটা যেন আজ থেকে বাকী ক্লায়েন্টদের জন্য নয়। শুধুমাত্র কবীরের জন্য। এমন মেয়ে কাছে থাকলে ক্ষণে ক্ষণে, প্রহরে প্রহরে বীর্যরস তৈরী হবে শরীরে।

মদের গ্লাসে যেটুকু ছিল কবীর এবার নিঃশ্বেসে পান করল। যাকে বলে বটম আপ, বিজলীর দুই স্তনে চুমুর ঢেউ ছড়িয়ে আবার খেলা করতে লাগল। অজস্র চুম্বন বৃষ্টির সঙ্গে মাই লাভ, মাই ডারলিং, এই কথাগুলো উচ্চারণ করতে লাগল মুখ দিয়ে। বিজলীও বিনিময়ে আদর করছে কবীরকে।

 -- "আমি চাই আমার জীবনের একটা বড় অংশ জুড়ে তুমি থাকো। তোমাকে ছাড়া আমার চলবে না বিজলী।"

বিজলী কবীরের কথা শুনে বুঝতে পারছিল ওর প্রতি বেশ দূর্বল হয়ে পড়ছে কবীর। কন্ঠে এমন যৌনআর্তি। পাগল না হয়ে যায় লোকটা। ওর ঠোঁটে চুমু খেয়ে বলল, "তোমার বাড়ীতে আর কে কে আছে? তুমি নিশ্চই বিবাহিত? ঘরে বউ আছে তোমার?"

কবীর বলল, "সবই আছে। আমি বিবাহিত, আমার বউও আছে। বলতে পারো এক ঘেঁয়েমি কাটাতে, বৈচিত্র আনতে, শারীরিক উত্তেজনা মেটাতে তোমাদের মত মেয়েদের শরণাপন্ন হই মাঝে মাঝে এই আর কি?"

 - "তোমার বউ এর সাথে যৌনসঙ্গম করো না?"

 -- "সেভাবে করি না এখন। আমার কাছে সেক্সটা হচ্ছে টনিকের মতন। বলতে পারো আমার বউ সেই টনিকটা এখন আমাকে আর দিতে পারে না। যৌনজীবন কি ও প্রায় ভুলেই গেছে এখন। অবশ্য তার জন্য আমার আফসোস নেই। নিজের চাহিদা মেটানোর জন্য আমি মাঝে মধ্যে কলগার্ল ভাড়া করি। আজ যেমন তোমাকে পেয়েছি পুরো রাত্রিটার জন্য। আমার আর কি চাই?"

কবীরের কথা মন দিয়ে শুনছিল বিজলী। ও বলল, "বউয়ের সাথে যদি যৌনসঙ্গম না হয়, তাহলে তো ভালবাসাও কমে যাবে। তুমি নিশ্চই বউকে আর ভালবাস না এখন?"

কবীর সোজাসুজি তাকালো বিজলীর চোখের দিকে। বলল, "আমার কিন্তু অ্যালকোহলের কোনও প্রভাব পড়েনি বিজলী, তাও তোমাকে বলছি, আমি কিন্তু তোমাকেই খুব ভালবেসে ফেলেছি এখন।"

হাসছিল বিজলী। বলল, "দূর পতিতাদের আবার ভালোবাসা হয় নাকি? এসব কথা বলে আমাকে দুর্বল করে দিও না।"

 -- "কেন পতিতাদের কি ভালবাসা হয় না?"

 - "ভোগবাদী দুনিয়ার মক্ষিরানী যারা, তারা আবার ভালবাসবে কি করে? ও জীবন আমার জন্য নয়। সাধারণ মেয়ে হয়ে ওঠা আমার পক্ষে সম্ভব নয়। প্রণয়,ভালবাসা আমি কিছু বুঝি না। কেউ যদি আমায় চিরকাল ধরে রাখতে চায়, তাহলে আমারও একটা শর্ত আছে।"

কবীর বলল, "কি সেই শর্ত?"

 - "সেটা মানা যেকোন পুরুষের পক্ষে খুব কঠিন। তুমি মানবে কি?"

 -- "কি শর্ত?"

 - "দুনিয়ার পুরুষজগৎ আমাকে উপভোগ করে। আমি তাদের চাহিদা পূরণ করি। আমার শরীরটাকে যারা ভালবাসে, তাদের কি হবে? আমি যদি শুধু তোমার সঙ্গেই থাকি, প্রতিদিন, তাহলে তাদের তো কষ্ট হবে। আমি তোমাকে আনন্দ অভিযানে মগ্ন থাকতে কোনও বাধা দেব না। তুমিই আমাকে ভোগ করবে এটাই তোমার লাভ। শুধুই আনন্দ ভোগসুখের দেহ নয়, রক্তমাংসের দেহ নয়। পুরোপুরি দেহ যাকে সম্বল করে সুখ দিতে পারে সেই মনটাকেও আমি তোমাকে দেব। কিন্তু তারপরে?"

 -- "কেন তারপরে কি?"

 - "শর্তটা হলো কদ্দিনের চুক্তি করবে তুমি আমার সঙ্গে? তোমারও তো বউ আছে, ফ্যামিলি আছে। সে কি তোমায় ছেড়ে দেবে? নাকি তুমি বউয়ের জায়গাটা আমাকে দেবে?"

বেশ কিছুক্ষণ চুপ করে রইল কবীর। বিজলী ওকে চুপ করে দিয়েছে। মুখ দিয়ে কথা বেরোচ্ছে না।

এবার কবীরের ঠোঁটে একটু জিভ বুলিয়ে দিয়ে বিজলী বলল, "অত সহজ নয় কবীর বাবু। সপ্তাহে দু একটা দিন বেশ্যাকে নিয়ে ফুর্তী করা এক জিনিষ। আর তাকে বউ এর জায়গা দেওয়া আরেক জিনিষ। তুমি যেটা ভাবছ, সেটা সহজ হবে না তোমার পক্ষে।"

কবীর দুমিনিট চুপ করে থাকার পর এবার মুখ খুললো। বলল, "আমি যদি তাই করি?"

অবাক হয়ে কবীরের মুখের দিকে তাকিয়ে রইল বিজলী।

ভাবখানা এমন বিজলী যেন ওর কেনা গোলাম হয়ে গেছে। পুনরায় ওকে জড়িয়ে নিয়ে কবীর বলল, "তোমাকে যদি বউয়ের জায়গায় বসাই, তাহলে কি তোমাকে পেমেন্টও করতে হবে?"

 - "বাঃ। পেমেন্ট না করলে আমার চলবে কি করে? তোমাকে বলেছি না আই নিড মানি? তোমার সঙ্গে আমার চুক্তিও তো হবে সেরকম।"

বিজলী মজা করছে না সিরিয়াসলি বলছে? কবীর বুঝতে পারছিল না। বলল, "ভেবে দেখ যে কবীর তোমাকে আবদার করছে, তার কি আছে। তোমাকে যে সারাজীবনের জন্য পেতে চায়, তার কিন্তু কিছুরই অভাব নেই। ব্যাঙ্ক ব্যালেন্স, বাড়ী গাড়ী সব। আমার বাবাও ছিল টাকার কুমীর। বাবার একমাত্র সন্তান আমি। মারা যাবার আগে বাবা সবকিছুই আমার নামে উইল করে দিয়ে গেছে। তুমি চাও না তার ভাগ? নাকি প্রত্যাখান করতে চাও আমাকে? কত পয়সা রোজগার করো তুমি ক্লায়েন্টদের কাছ থেকে। যা আমার কাছ থেকে পাবে, তা অনেক বেশি।"

প্রস্টিটিউট বিজলীর মুখে হাসি। অভাবনীয় প্রস্তাব পেয়ে কবীরের বীর্যরস চিরকালের জন্য নিজের যৌনাঙ্গে ঠাই দিতে এবার একপায়ে রাজী। এই প্রথম ওকে বোধহয় কেউ এরকম অফার করলো। যৌনকর্মী থেকে মালকিন হওয়ার সম্ভাবনা, মূহূর্তে ওর মুখের আদলটাই পাল্টে গেল। কবীরকে বলল, "আমি তোমার সেবা করব, তোমাকে খুশি করব, তুমি যা চাইছ, তাই পাবে।"

 -- "কি পাবো?"

বিজলী কবীরের লিঙ্গটা হাতের মুঠোয় আলতো করে ধরে এবার মৃদু চাপ দিতে শুরু করল। কবীরের ঠোঁটে একটা দীর্ঘস্থায়ী চুম্বন করল। ঠোঁটটাকে সহজে মুক্তি দিতে চাইছে না। চুম্বনের সাথে সাথে আলতো করে কামড় দিতে দিতে যেন কবীরের ঠোঁটের রক্ত শুষে নিতে চাইছে। ওদিকে ওর হাতের মুঠোয় কবীরের লিঙ্গটাও নৃত্যছন্দে খেলা করছে। পুরুষাঙ্গ কঠিন হয়ে বিজলীর হাতের ছোঁয়ায় দানবের আকার ধারণ করছে আসতে আসতে। চুম্বনের আনন্দজোয়ারে ভেসে যাচ্ছে দুজনে। ঠোঁটে ঠোঁটে গাঢ় ভাবে আবদ্ধ হয়ে বিজলী বলতে লাগল, "আমার ঠোঁটে সেক্সের টেষ্ট ভালো লাগছে তোমার?"

কবীরও বিজলীর ঠোঁটদুটোকে সমান তালে চুষতে চুষতে মুখ দিয়ে শুধু বলল, "হুঁ। ভালো লাগছে। এই ঠোঁটটা আমার সবসময় চাই।"

শুধু শরীর যন্ত্র নয়। বিজলী এবার যেন মনটাও দিতে লাগল কবীরকে। হাতের অনামিকা দিয়ে শিহরণ জাগাচ্ছে লিঙ্গে। লিঙ্গমুখের চামড়ার দিকে প্রধান শিরাটা যেখানে শুরু হয়েছে, একেবারে পুরুষের নিদারুন অনুভূতিপ্রবণ জায়গাটায় যেন রোমাঞ্চ জাগিয়ে তুলছে। কবীরের ঠোঁট সুন্দর করে চুষতে চুষতে হাতটাও সুন্দর করে সচল রেখেছে লিঙ্গে। আনন্দ আর উত্তেজনায় মেতে উঠছে কবীর। এই খেলাটায় এখনই হারলে চলবে না। পুংদন্ড সর্বশক্তি নিয়ে বিজলীর হাতের মুঠোয় ধরা দিয়েছে। বিজলী যতই টিজ করুক কবীর যেন এখনই দমতে কিছুতেই রাজী নয়।

বিজলী লিঙ্গগাত্রে হাতের ওঠানামা আর আঙুলের ঘর্ষন করেও কবীরকে দমাতে পারল না। চম্পক অঙ্গুলির সকল পারদর্শীতাকে তুচ্ছ করে অটল হয়ে রইল কবীরের লিঙ্গটা। লিঙ্গ মর্দনের বিচিত্র খেলায় শক্তি প্রয়োগ করেও বিজলী হার মানাতে পারল না ওকে। বরঞ্চ হাতের জাদুলীলা আর মোহময়ী স্পর্ষ পেয়ে কবীর তখন আরও উত্তপ্ত। বলবান ইন্দ্রিয় যেন চির উন্নত শির। নিজস্ব তৃপ্তি পাওয়ার জন্য এবার ওকে মরীয়া হয়ে উঠতে হবে। বিজলীকে এবার নিজের পায়ের ওপর বসালো কবীর। সরু কোমর দুটো দুহাতে ধরে বিজলীর বুকদুটোকে পালা করে মুখে গ্রহণ করতে লাগল। বলল, "তোমাকে পাওয়া মানে আমার সব পাওয়া। আমার আর কিছু পাওয়ার নেই।"

কবীরের চুম্বন দংশনে বিজলীর দুই স্তনবৃন্ত উৎপীড়িত হতে লাগল এবার। বোঁটা থেকে যেন মধু বর্ষন হচ্ছে। সেই মধু নিশ্বেষে পান করছে কবীর। হাত দিয়ে কোমরটাকে আবার একটু ওপরে তুলে ধরে এবার লিঙ্গমুখ কবীর স্থাপন করল বিজলীর যৌনাঙ্গে। বোঁটা চুষতে চুষতে এবার তলা দিয়ে লিঙ্গের ঝড়, যেন অভূতপূর্ব মূহূর্ত। বিজলীকে বলল, "তুমি আমার ডার্লিং বিজলী। আমার সুখ বিলাসের চিরন্তন আনন্দদাত্রী। অফুরন্ত সুখ আছে তোমার শরীরে।"

উদার মনে কবীরকে যৌনাঙ্গ ঠাপাতে দিয়ে স্তন বিলোচ্ছিল বিজলী। দাঁত দিয়ে ও এবার নিজেও দংশন করলো কবীরের মাংসল কাঁধ। যৌনলীলার অভিনবত্ব দেখাতে কবীরের ওপর নিজের ক্ষমতাটাও প্রয়োগ করছে। দুজনের যৌন আচরণ যেন চমকের পর চমক সৃষ্টি করতে লাগল। বিকৃতি বা পার্ভাটেড নয়। অথচ চাওয়া পাওয়ার অদ্ভূত এক কামনা। যাকে অবৈজ্ঞানিক কিছুতেই বলা যাবে না। দুজনে প্রবলভাবে দুজনকে সমান ভাবে সাড়া দিতে লাগল।

যোনিগহ্বরে পুংলিঙ্গের আঘাতে সুখানুভূতি যেন শরীর ছাড়িয়ে মাথায় পৌঁছে যাচ্ছে। প্রতিটা স্ট্রোক যেন অনাবিল যৌনসুখ, অফুরন্ত মদিরতা, ভাললাগার এক চোরা ঘূর্ণি স্রোত, যার মধ্যে শুধু ডুবে যেতে, তলিয়ে যেতে ইচ্ছে করে। বিজলীর যোনি থেকে রস ঝরাতে ঝরাতে কবীর ওর পৌরুষের জোড় এবার দেখাতে লাগল। ঠোঁটদুটোকে কামড়াকামড়ি করেও জ্বালা যন্ত্রণা, কোনটাই অনুভব করছিল না বিজলী আর কবীর। লিঙ্গটাকে এবার পুরোটাই গিলে খেয়ে নিতে লাগল বিজলীর ভ্যাজাইনা। ফালি ফালি করে চিরে দিয়ে প্রবিষ্ট হয়ে যাচ্ছে তলপেট পর্যন্ত। এতটা পর্যাপ্ত যৌনসুখ কবীর আগে পায়েনি। পরিপূরক বিজলীর যৌনাঙ্গ কবীরের লিঙ্গের সাথে নিজেকে মানিয়ে নিচ্ছে অতি সহজ ভাবে। এত গভীর যোনি কবীরের লিঙ্গের ঝড়কে সামাল দিয়ে যেন কথা বলছে টকিং ভ্যাজাইনার মতন।

 -- "তোমাকে চুদে ভীষন সুখ পাচ্ছি বিজলী। আঃ"

কবীর উত্তেজনায় মুখ দিয়ে অস্ফুট শব্দ বের করলো এবার।

একহাজার ধাক্কা নৃত্যের তালে তালে বিজলীও নিজেকে ভাসিয়ে দিচ্ছে। ওকে এবার নিচে নিয়ে সঙ্গম সুখ উপভোগ করতে লাগল কবীর। একটু পরে বীর্য প্লাবনের তোড়ে ভেসে গেল বিজলীর সর্বাঙ্গ। ওর যোনি গহ্বর তখন আর কবীরের বীর্যকে ধরে রাখতে সক্ষম নয়। কবীর লিঙ্গটা যখন ভেতর থেকে বার করল, তখনও বীর্য গড়াচ্ছে লিঙ্গমুখ দিয়ে।

বিজলী মুখটা বাড়িয়ে ওর ঠোঁট ফাঁক করল, বলল, "ওটা আমার মুখে দাও,আমি পান করছি।"

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 3 users Like Kolir kesto's post
Like Reply
#7
কেয়া বাত ! Lekhak-র গল্প মানেই যৌনতা at next level
Like Reply
#8
Good collection.
Repped you.
Please continue.
Like Reply
#9
।।পাঁচ।।


নতুন নতুন বেশ্যার সন্ধান করে নিজের অতৃপ্ত কামনাকে শান্ত করার জন্য কবীর এতদিন যে খেলাটা খেলছিল আজ যেন তার পূর্ণ প্রাপ্তি হলো। বউ এর সাথে বিয়ে হয়েছে দশবছর আগে। যৌনকামনার ঘাটতি মেটাতে এখন বিজলীই ওকে সেই সুখ দেবে। কবীরের সেক্স নিয়ে যতটা আনন্দ হয়, ওর বউয়ের সেই তুলনায় হয় না বললেই চলে। কবীরের যে মারাত্মক শরীরি চাহিদা আছে সেটাকে গুরুত্ব না দিয়ে বউ এবার কবীরকেই হারাতে বসেছে, সেখানে তার জায়গা দখল করে নিতে চলেছে বিজলী।

একসময়ে বউকে জোড়াজুড়ি করে অধিকার প্রয়োগ করার চেষ্টা করত কবীর। বউ যেটুকু তাতে সাড়া দিত, সেটা একেবারেই প্রাণহীন। তাই এখন ধৈর্যচ্যুতি ঘটে গেছে কবীরের। বউয়ের প্রতি যেটুকু সহানুভুতি ছিল সেটাও অবশিষ্ট নেই। বউ যেন মন থেকে দূরে সরে যাচ্ছে আসতে আসতে। হঠাৎই বউকে ত্যাগ করব, এমনই একটা সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও চলে এল ওর মধ্যে। বিজলীকে ও বাকী জীবনের জন্য চুক্তি করেছে এখন। ভোগবাসনার খেলাটা ওর সাথে এবার ভালরকমই চলবে।

সঙ্গমের পর কবীরের লিঙ্গ মুখ থেকে বের হওয়া অবশিষ্ট বীর্য চুষে চুষে পান করল বিজলী। উৎসাহ উদ্দীপনার সাথে ওর বীর্য খাওয়াটাকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করল কবীর। বিজলী শুধু বীর্যটা পানই করল না, বীর্যের প্রতিটি বিন্দুপাত উপভোগ করল। ও রস মাখানো লিঙ্গটা মুখে নিয়ে বেশ কিছুক্ষণ চেটেপুটে খেলো। কবীরকে বলল, "তুমি সত্যিই মাষ্টার খেলোয়াড়। পুরুষের দেহের সকল অস্ত্রে শান দেওয়া। তোমাকে আমি ডমিনেট করতে গিয়েও পারলাম না।"

বিজলীর কথা শুনে হাসছিল কবীর। বলল, "তুমিই বা কম যাও কিসের। আমাকে শক্তিটা জোগালে তো তুমিই। এমন সার্ভিস আমি আগে কোনদিন পাইনি।"

বিজলী উলঙ্গ অবস্থায় টয়লেটে গেল। নিজেকে আবার ধুয়ে মুছে সাফ করে এসে কবীরকে জড়িয়ে ধরল। দুজনে নগ্ন অবস্থায় জড়াজড়ি করে বিছানায় শুয়ে রইল বেশ কিছুক্ষণ। মাঝে মাঝে বিজলীর ঠোঁটে চুমু খাচ্ছিল কবীর। ওকে বলল, "আজ থেকে আমিই কিন্তু তোমার জীবনের একমাত্র পুরুষ, যে তোমার আদর পাবার অধিকার পেলাম বাকী জীবনের জন্য। এটা মনে থাকবে তো বিজলী?"

 - "থাকবে, থাকবে, বাবা থাকবে। রাজরানি করে রাখতে চাইছ আমায়। তুমি চাইলে আমার আবার আপত্তি কিসের?"

কবীর বলল, "তোমার এই ইউনিক উগ্রতাটাই আমাকে পাগল করে দিয়েছে প্রচন্ড। এমন চান্স আজ না পেলে আমার জীবনটাই বৃথা যেত শেষ পর্যন্ত। ইউ আর রিয়েলি ডিনামাইট। একটা ঈশ্বরদত্ত শরীর পেয়েছ তুমি। সার্ভিস দেওয়ারও একটা আর্ট আছে, আজ তোমার কাছ থেকে সেটাই পেলাম। একেবারে যৌন আনন্দের রত্নভান্ডারে ভর্তি তোমার শরীরটা।"

বিজলী বলল, "সেক্স তো আমার আছেই। পুরুষ জগতের সঙ্গে ভাব করব, মেলামেশা করব, পুরুষ দেহ আস্বাদন করব, এই সখ আমার ছোটবেলা থেকেই ছিল। জানতাম পুরুষ রা হচ্ছে মৌমাছি, তারা ফুলে ফুলে মধু খায়। হুল ফোটায় ফুলরাজির ওপর। আর সেই ফুলই হচ্ছে নারী। মধু চক্রের মক্ষীরানি হয়েছি কি এমনি এমনি?"

কবীর যেন এখনও কত আকুল, উদ্বেলিত ওকে নিয়ে। বিজলী কথা বলতে বলতেই এবার ওর দেহের মহামূল্য সম্পদ একজোড়া গর্বিত স্তনের একটা কবীরের ঠোঁটে তুলে দিল উদার মনে। কবীর শিশুর মতন চুষতে লাগল বোঁটাটা, সুখ যেন এখনও শেষ হচ্ছে না। কবীরকে স্তন চোষাতে চোষাতে বিজলী বলল, "এবার না হয় একটু এভাবেই রিল্যাক্স করো, দুবার তো আমাকে তুমি করলে। এখন একটু ব্রেক নিয়ে তারপরে আবার। তোমার মত পুরুষমানুষ কে নিয়ে বিছানায় খেলতে আমারও যে ভালো লাগছে। আর একবার হবে তো ডারলিং?"

কবীর মুখ তুলছে না উপরে। স্তন মুখে নিয়ে এখনও তরঙ্গের ঢেউ বয়ে যাচ্ছে শরীরে। বিজলী আসতে আসতে ওর বুকের সাথে কবীরের মুখটাকে পুরো মিশিয়ে দিল। ওকে লিড্ নিতে না দিয়ে এবার নিজেই একটু লিড নিল বিজলী। বোঁটাটাকে কবীরের মুখের মধ্যে ধরে রেখে আলতো করে মুখ নামিয়ে কবীরের কানটা কামড়ে দিল বিজলী। ওর গালেও অল্প কামড় দিয়ে বলল, "সত্যি অসাধারণ সেক্স পাওয়ার আছে তোমার মধ্যে। আমি অনেক ক্লায়েন্ট কে নিয়ে শুয়েছি এর আগে। কিন্তু তোমার মত চুটিয়ে উপভোগ করতে কাউকে দেখিনি। বেশ ক্ষমতা রাখো তুমি। শরীরে এতটুকু মরচে পড়েনি তোমার।"

কবীর বিজলীর বুকের মধ্যেই মুখ রেখে বলল, "তোমাকে নিয়ে আমার প্রচুর ডিমান্ড ডারলিং। এত তাড়াতাড়ি রতিক্রিয়া আমি শেষই করতে পারব না। আমার এই চাহিদা দেখে বুঝতে পারছ না, এখনও কত সামর্থ রয়েছে আমার মধ্যে? আমার সেক্স অত সহজে গলে না।"

 - "সে তো বুঝতেই পারছি।" বিজলী কবীরের মাথাটা ধরে মুখ নামিয়ে ওর ঠোঁটে একটা চুমু খেল। বলল, "বাড়ীতে বউয়ের কাছ থেকে সেক্স পাও না বলে খুব কষ্ট হয়?"

 -- "সে তো হয়ই। কিন্তু আমি সারা সপ্তাহ ব্যাবসার কাজ নিয়েই ডুবে থাকি। বউয়ের সাথে যেটুকু কথা বলার সেটুকুই বলি, সঙ্গম হওয়া তো দূরের কথা। ভাব ভালোবাসার কথাও হয় না আমাদের মধ্যে। জানি ওকে দিয়ে কিছু হবে না, তাই ঘাঁটাই না। বউ আমার জড় পদার্থ হয়ে গেছে। আমি ওকে পুরোপুরি ভুলে যেতে চাই। তাই তো ছুটে আসি তোমাদের মত মেয়েদের কাছে। উইক এন্ডে মোহনলালের খোঁজ করি। ওকে আমার বলাই থাকে আগে থেকে, খুঁজে দাও আমার জন্য ভালো একটা মেয়ে। এই তৃপ্তিটা যথাযথ পেলে তখনই কষ্টটা দূর হয়।"

 - "কিন্তু তুমি যদি সারা সপ্তাহ কাজ নিয়েই ব্যাস্ত থাকো, তাহলে আমার চলবে কি করে? আমি কোথায় থাকব? কাকে সুখ দেব তখন?"

কবীর বিজলীর বুকের ওপর থেকে মুখ তুলে বলল, "আমার মাথা খারাপ? যে তোমাকে আমি সারা সপ্তাহের জন্য ফেলে রাখব? এত সুন্দর তোমার শরীরটা থাকতে আমি সুখ নেব না তুমি ভাবলে কি করে? রোজ আমার তৃপ্তির জন্য তোমাকে চাই বিজলী,রোজ। আমার গল্ফগ্রীণে একটা ওয়েল ফার্নিশ ফ্ল্যাট আছে। একেবারে নতুন। আমি সেখানেই তোমাকে রেখে দেব। রোজ রাতে কাজ সেরে আমি তোমার কাছে চলে আসব। তারপর....."

বিজলীর স্তনটা পুনরায় মুখে পুরে নিয়ে কবীর বলল, "আমি তোমাকে রোজ চুদতে চাই বিজলী, রোজ।"

বুকের মধু চুষতে চুষতে কবীর লাভ প্লে এর বন্যা বইয়ে দিচ্ছিল বিজলীর স্তনবৃন্তে। যেন আকন্ঠে পান করার মত অপরিসীম তৃষ্ণা। কবীরের চুলের মুঠিটা শক্ত করে ধরে বিজলী কিছু উগ্র সেক্স দেখাতে লাগল সেই সময়। স্তনটাকে হাতে ধরে নিজেই কবীরের মুখের মধ্যে নড়াচ্ছিল প্রবল ভাবে, যেন ভরপুর এই সেক্স কবীরের জীবনের প্রাণের মশাল হয়ে উঠছে আসতে আসতে। স্থায়ী হয়ে জ্বলতে থাকবে দীর্ঘকাল।

একটু পরে দুজনে পরষ্পরের শরীরের বাধন থেকে নিজেদেরকে আলগা করে বিছানার ওপর পাশাপাশি বসল বালিশে হেলান দিয়ে। সিগারেটের প্যাকেট থেকে দুটো সিগারেট একসাথে বার করে বিজলী দুটো সিগারেটই একসাথে ধরালো লাইটার দিয়ে। একটা নিজের মুখে রেখে আর একটা কবীরকে দিল ধোঁয়া টানার জন্য। কবীরকে বলল, "তোমাকে কিন্তু একটা কথা বলা হয় নি আমার।"

 -- "কি?"

 - "তোমার মত আমার এক পাগল ক্লায়েন্ট আছে। তাকে নিয়ে কি করব সেটাই ভাবছি।"

 -- "কে সে?"

 - "তুমি চিনবে না তাকে। ছেলেটার বয়স অল্প। নাম রঞ্জিত।"

 -- "রঞ্জিত?"

 - "হ্যাঁ। সেও বড়লোক বাপের ছেলে। আমার প্রেমে এখন হাবুডুবু খাচ্ছে। ভালো প্যাশন আছে ছেলেটার, যাকে বলে যৌনতার আগুন। আমি দেশলাই কাঠি দিয়ে ওটা জ্বালিয়ে দিয়েছি। দাউ দাউ করে জ্বলছে এখন। আমাকে ছাড়া থাকতেই পারে না। মাঝে মধ্যেই আমার সেলফোনে ফোন করে। কি করে ওকে কাটাব তাই ভাবছি। আমাকে সবসময় তোমার সাথে দেখলে ও সহ্য করতে পারবে না।"

কবীর এবার তাকাল বিজলীর দিকে। জ্বলন্ত সিগারেট ওদের দুজনের মুখে। বিজলী বলল, "আমি ওকে নানা অজুহাতে এড়িয়ে চলেছি। এখনও অবধি আমাকে নিয়ে শুতে পারেনি ছোঁড়াটা। মিলন শয্যায় আমাকে আহ্বান করছে বারবার। ভাগিয়ে দেবার জন্য পারিশ্রমিকের অঙ্ক দ্বিগুণ চড়িয়ে দিলাম। তাও দেখি পিছু ছাড়ে না ছেলেটা।"

 -- "থাকে কোথায় ছেলেটা?"

 - "থাকে কোথায় আমি ঠিক জানি না। আমার এক ক্লায়েন্ট কে নিয়ে একদিন বারে বসে মদ খাচ্ছিলাম। সেই সময় দেখি উল্টোদিকে একটা ছেলে বসে ঘুর ঘুর করে খালি আমাকে দেখছে। আমার ক্লায়েন্ট ওকে নজর করছিল না, কিন্তু আমি দেখছিলাম ছেলেটাকে। একটু পরে আমার ক্লায়েন্ট উঠে বাথরুমে গেল। সেই সময় ছেলেটা চেয়ার ছেড়ে উঠে এগিয়ে এল আমার দিকে। আমাকে ওর ভিজিটিং কার্ডটা বাড়িয়ে দিল, বলল, ওতে আমার নম্বর আছে। আমার সাথে একবার অন্তত যোগাযোগ কোরো। কিছু জিজ্ঞেস করার আগেই ও আবার নিজের চেয়ারে গিয়ে বসল, ততক্ষণে আমার ক্লায়েন্টও চলে এসেছে। যতক্ষণ ঐ বারে বসেছিলাম, ততক্ষণ চেয়ার ছেড়ে ওঠেনি ছেলেটা। আমার দিকে একনাগাড়ে তাকিয়ে ছিল। বুঝলাম বড়লোক বাপের একেবারে আদুরে ছেলে। মদ খেয়ে একেবারে জুলজুল চোখে তাকিয়ে রয়েছে আমার দিকে। একবার ওকে অন্তত ঐ কার্ডের নম্বরে ওর সাথে যোগাযোগ করতেই হবে।"

কবীর মনোযোগ দিয়ে শুনছিল বিজলীর কথাগুলো। বলল, "তারমানে ও আমার প্রতিদ্বন্দ্বী? তুমি তারপরে ওর সাথে যোগাযোগ করেছিলে?"

বিজলী এবার সরে এল কবীরের দিকে, বলল, "যোগাযোগ করেছিলাম, তবে ও তোমার প্রতিদ্বন্দ্বী কেন হবে? আমি তো ওকে কাটাতেই চাইছি। তোমার জায়গাটা আমি ওকে দিতে চাই না ডারলিং।"

কবীর বলল, "তারপর কি হলো?"

 - "তুমি তো জানো, আমি কলগার্ল। আমার দেওয়া সুখের সাথে অন্যকারুর তুলনা চলে না। ছেলেটা কি বলতে চাইছে, ওকে বাজিয়ে দেখার জন্য আমি প্রথমে ওকে ফোনটা করলাম। ও আমাকে দেখেই বুঝতে পেরেছিল, আমি খেপ খাটি। যে লোকটা বারে আমার সাথে বসে ড্রিংক করছিল, সে আমার কাস্টমার ছাড়া আর কিছুই নয়। ভিজিটিং কার্ডে ওর ফোন নম্বরটা ছিল, ডায়াল করা মাত্রই ও ফোনটা ধরল। বললাম, আমি বিজলী বলছি। তুমি আমাকে ফোন করতে বলেছিলে। সঙ্গে সঙ্গে ও আমাকে বলল, এক্ষুনি তোমার সঙ্গে আমি মিট করতে চাই। তাড়াতাড়ি চলে এসো।"

বুঝলাম আমাকে পাবার জন্য ছটফট করছে। জিজ্ঞেস করলাম, কোথায় দেখা হতে পারে? ও বলল। মেট্রো সিনেমার সামনে চলে এসো, ওখানে তোমার জন্য আমি দাঁড়িয়ে থাকব। তারপর আবার বলল, ট্যাক্সি নিয়ে চলে এসো, ট্যাক্সি ভাড়া আমি দিয়ে দেব।

ওর কথা মত আমি একটা ট্যাক্সি নিলাম, মেট্রোর সামনে গিয়ে দেখলাম, উদগ্রীব হয়ে দাঁড়িয়ে আছে আমার জন্য। আমাকে ও বলল, ট্যাক্সিটা ছেড়ো না। ঐ ট্যাক্সিতেই ও আমার পাশে উঠে বসল। ট্যাক্সিওয়ালাকে বলল, চলুন। গন্তব্য স্থল কোথায় আমি জানি না। আমার সাথে আগাম কোন কথাবার্তা না বলেই আমাকে নিয়ে ফুর্তি করার জন্য এভাবে ডেকে আনল, ছেলেটার দূঃসাহস দেখে আমার মেজাজ চরমে উঠল। বললাম, কি ব্যাপার বলতো? কোথায় যাচ্ছ আমাকে নিয়ে? আমাকে পরিষ্কার করে বলো। নইলে আমি কিন্তু নেমে যাব গাড়ী থেকে।

ও কিছুতেই বলতে চাইছিল না। অনেক জোড়াজুড়ি করার পর বলল,আমার বাবা মা একমাসের জন্য বিদেশে গেছে ঘুরতে। বাড়ীতে আমি এখন একা। তোমাকে নিয়ে যাচ্ছি ঐ কারনেই।

সঙ্গে সঙ্গে আমিও বললাম, এভাবে তো আমি ফ্লাট হবো না তোমার সাথে। আমার সঙ্গে দরাদরি না করে টাকাপয়সার হিসাব না করেই আমাকে নিয়ে যেতে চাইছ? তোমার স্পর্ধা তো কম নয়? আমার রেট কত তুমি জানো?

ছেলেটা বলল, কুছ পরোয়ানা নেই। তোমার পাওনা গন্ডা সব আমি মিটিয়ে দেব। আজ রাত্রিটা তোমাকে শুধু আমার চাই।

বুঝলাম লেনদেন হিসাব নিকাশ যা করার আগেই করে নিতে হবে। আমি এ লাইনে থাকতে থাকতে পোড় খেয়ে গেছি, টাকা পয়সা যা নেবার আগেই হাতিয়ে নিতে হবে, নইলে ওকে আমি শরীর স্পর্শ করতেই দেব না। রাস্তার পাশে তক্ষুনি গাড়ীটা ওকে থামাতে বললাম, ও কিছুতেই ট্যাক্সিটা থামাচ্ছিল না। এবার বললাম, ঠিক আছে কোনো বার বা রেষ্টুরেন্ট এর সামনে গাড়ীটা দাঁড় করাও। আগে ওখানে বসে তোমার সাথে আমি কথা বলব। তারপরে যাব।

ও কিছু বুঝতে পারল না আমার কথা। বাধ্য হয়েই গাড়ীটা দাঁড় করালো একটা বারের সামনে। আমাকে সঙ্গে করে নিয়ে ও বারটার ভেতরে ঢুকলো। দুজনে আমরা একটা টেবিলের মুখোমুখি বসলাম।"

কবীর অবাক হয়ে বিজলীকে বলল, "তুমি ওর সাথে গেলে না কেন, সেটা ভেবেই অবাক হচ্ছি।"

বিজলী বলল, "আমরা দালাল ছাড়া সাধারণত কাস্টমার ধরি না। এতে সেভ গার্ডের ভয়টা থাকে না। দালালরা আমাদের জন্য উপযুক্ত ভালো কাস্টমারই ধরে দেয়। নতুন লোক আমাদের সাথে ভীড়তে চাইলে, আমাদেরকে তাদের সন্মন্ধে খোঁজ খবর নিতে হয়। আমি ছেলেটাকে চিনিনা জানিনা। ওকে একবারই দেখেছি। আজকাল দিনকাল ভালো নয়। তাই ভাবলাম ফ্লাট হবার আগে ওকে একটু বাজিয়ে দেখেনিই।

ও যাতে আপসেট না হয় তার জন্য আমি ওর সামনে অনেক কিছুই করলাম। বারে বসে মদ খেলাম ওর সাথে। পরপর অনেকগুলো সিগারেট ধরিয়ে ওর সামনে স্মোক করলাম, অঙ্গভঙ্গীর মাধ্যমে আমার এই সুন্দর শরীরটা দিয়ে ওকে আরো আকৃষ্ট করলাম, দেখালাম আমাকে।

পাবার জন্য আরো পাগল হয়ে উঠেছে ও। আমাকে নিজের অনেক কথাই বসে বসে শোনালো ও। কিন্তু বিজলী টাকা হাতে না নিয়ে কারুর সাথে যৌনসঙ্গম করে না। বললাম, আমার ফিশ দশহাজার টাকা। আগে টাকাটা দাও, তারপর তোমার সাথে আমি যাব।

আশ্চর্য ও অদ্ভূত ভাবে মেনে নিল এককথায় আমার ডিমান্ডটা। পকেট থেকে কড়কড়ে দশহাজার টাকা বের করে আমার সামনে রাখল। বুঝলাম ও একেবারে তৈরী হয়েই এসেছে। ছেলেটাকে দেখে পয়সাওয়ালা ঘরের ছেলে বলেই মনে হলো। আমার একটু কৌতূহল হলো, সেই সাথে লোভও। পয়সার জন্য যৌনসঙ্গম করি, আবার অনেক সময় ভালো পার্টি পেলে শরীর বিলোনোর আগে তাকে খেলিয়ে একটু বধ করারও চেষ্টা করি। ও যা বলছে তার কতটা সত্যি সেটা যাচাই করার জন্য ওকে বললাম, ঠিক আছে আমি রাজী। তবে আমারও একটা শর্ত আছে। ও বলল, কি শর্ত?

বললাম, আমি যাব তোমার সঙ্গে। কিন্তু আজকেই শোয়া নয়। আমি তোমার বাড়ী দেখব। তোমার সাথে দুতিনদিন মেলামেশা করব। তারপরে তোমার আবদার রাখব। এখন এই টাকাটা তুমি রেখে দাও। আর আমাকে অ্যাডভান্স হিসেবে পাঁচহাজার টাকা দাও। এটা তোমার সঙ্গে ঘোরাঘুরি করার জন্য আমার চার্জ।

দেখলাম তাতেও ওর না নেই। আমাকে তক্ষুনি পাঁচহাজার টাকা পেমেন্ট করলো কিছু না করেই। শুধু বলল, তোমাকে একটা চুমু খাব। ট্যাক্সিতে যেতে যেতে ওকে একটা চুমু খেতে দিলাম, কিন্তু ঠোঁটে নয় গালে। বললাম আমার লিপস্টিক খারাপ হয়ে যাবে। শুধু গালে চুমু খাও আপাতত। ও তাই খেলো।

আমাকে ওর বাড়ী দেখালো রঞ্জিত। বিশাল পেল্লাই বাড়ী। একেবারে রাজপ্রাসাদ। বড়লোকের ছেলে একেই বলে। ওকে বললাম, তোমার আবার চিন্তা কি? তোমার বাবা মা তো একমাসের জন্য বাইরে গেছেন। আমরা দুজনে খুব শীঘ্রই আবার মিলিত হচ্ছি। এরপরের বারে আমরা যখন মিট করবো, তখনই আমি চলে আসব এখানে। তারপর শুধু তুমি আর আমি, আর এই বিজলী তোমার মনোরঞ্জনের জন্য তোমাকে সব উজাড় করে দেবে। 

ও যেন আমার সঙ্গ পাবার জন্য মরীয়া। বলল, আমি কিন্তু অপেক্ষা করে থাকব বিজলী। তোমাকে এরপরের বারে আমার চাই ই চাই।

ওর গালে একটা ছোট্ট চুমু দিয়ে চলে এলাম। আমার সেলফোন নম্বরটা ও সেভ করে নিয়েছে। বলল, আমি কিন্তু ফোন করব তোমাকে। কালকেই আমরা আবার মিট করছি।"

কবীরের দিকে তাকিয়ে বিজলী বলল, "আমরা কিন্তু খুব প্রফেশনাল। কাস্টমারকে বেশি দাবী করতে পারি, কিন্তু কখনও ঠকাই না। ঘটনাটা ঘটেছে চারদিন আগে। তারপর থেকে ও আমায় খালি ফোন করছে। আমি যাব বলে কথা দিয়েও যাই নি। আজও আমাকে ফোন করে ও অনেকবার বিরক্ত করেছে। তুমি আসার আগেই দুবার ফোন করেছিল আমাকে। 

লোকঠকানোর খেলা খেলতে আমার আর ভাল লাগছে না। ভাবছি ওকে ডেকে টাকাটা ফেরত দিয়ে দেব।"

কবীর বলল, "সত্যি আমার মত আরো কত যে দীওয়ানা আছে যে তোমার তার ইয়ত্তা নেই। ভাগ্যিস তুমি আমার প্রস্তাবটা মেনে নিলে। নইলে আমিও রঞ্জিতের মত তোমাকে আর পেতাম না।"

হাসছিল বিজলী। সিগারেটের লাস্ট টানটা দিয়ে ওটা অ্যাস্ট্রেতে ফেলে কবীরকে বলল, "ভাগ্যিস রঞ্জিতের সঙ্গে আমার যৌনসঙ্গমটা হয় নি। নইলে সব ওলোটপালট হয়ে যেত। তুমিও আমাকে আর সেইভাবে চাইতে না কি বলো?"

বিজলীকে শরীরের সাথে পুনরায় জড়িয়ে নিয়ে কবীর বলল, "কিন্তু তুমি ওর টাকাটা ফেরত দিতে চাইছ, ও কী তাতে রাজী হবে?"

 - "রাজী না হলে আমার কি যায় আসে? আমি তো কারুর কেনা কেপ্ট নই। ওটা আমার ইচ্ছা আর অনিচ্ছার ওপর ডিপেন্ড করছে। রাতভর সেক্স করার জন্য যখন কবীরবাবুর মত লোক আমাকে চায় তখন রঞ্জিতের মত বড়লোকের ছেলেও আমার কাছে আর অগ্রাধিকার পায় না। ওকে নিয়ে আমার কি হবে? তুমি আমাকে খুশ করলেই আমি খুশ। আমি ওকে না করে দেব।"

বলতে বলতেই একটা ফোন এল বিজলীর মোবাইলে। কবীরকে দেখিয়ে বিজলী বলল, "এই দেখ ও ফোন করছে, রঞ্জিত। আবার আমাকে পাগল করে দেবে।"

মোবাইলটা অফ করে দিয়ে রঞ্জিতের সাথে একটা কথাও বলল না বিজলী। কবীরের গলা জড়িয়ে ওকে আবার শরীরের মধ্যে প্রবেশ করিয়ে নিল। বিজলীকে নিয়ে আবার ভরপুর যৌনসঙ্গম করতে শুরু করলো কবীর। এবার যেন আরো বেশি করে উগ্রতা। দুজনের দেয়ানেয়ার মধ্যে চরম পারদর্শীতা দেখিয়ে বিজলীর কবীরকে যৌনসুখ। যেন রঞ্জিতের কথাতেও এতটুকু ছন্দোপতন হয় নি কবীরের মনে।

অনবরত যৌন আনন্দের অসীম সুখ। বিজলীর দেহটাকে সাপের মতন পেঁচিয়ে নিয়ে বারে বারে বিদ্ধ করতে করতে কবীর পৌঁছে যাচ্ছিল এক তুরীয় আনন্দে। যেন এই শরীরি সুখটা থেকে বঞ্চিত রঞ্জিত, আর ভাগ্যবানের মতন বিজলীর শরীরটা থেকে যৌনরস নিংড়ে নিচ্ছে কবীর। এক একটা স্ট্রোক ঝড়ের মতন আছড়ে পড়ছিল বিজলীর যৌনাঙ্গে। আর কলগার্ল এর আবেগ মাখানো চুম্বন কবীরকে আরো উৎসাহ দিয়ে যাচ্ছিল প্রবল ভাবে।

 -- "তোমার শরীরি আগুন আমাকে প্লেজার দিচ্ছে। আই রিয়েলি লাভ ইউ বিজলী।"

কবীর খুব জোড়ে জোড়ে স্ট্রোক করতে লাগল।

বিজলী বলল, "এমন দুরন্ত স্পীড তুমি কমিয়ে দিও না ডারলিং। এনজয় করো নিজের ইচ্ছেমতন। ফাক মি ডারলিং। ফাক মি। সারা রাত আমাদের এইভাবেই রস নিংরানোর খেলা চলবে। আমি তোমাকে প্লেজার দেব এইভাবেই সারা রাত। হিট মি। হিট মি এগেইন।"

বিজলী কবীরকে বোঝাতে চাইছিল, ওর শরীর যখন কাউকে ভেতরে নিয়ে নেয় তখন এইভাবেই ওর ভ্যাজাইনা খেলতে থাকে শরীরের সাথে। অনন্ত সঙ্গমের সুখ দিতে ও বদ্ধপরিকর। এমন কৌশল অনেক পরিশ্রম করে ও রপ্ত করেছে। পুরুষমানুষের লিঙ্গ গিলতে বিজলীর মতন আর যেন কেউ পারবে না।

একেবারে সুখের সমুদ্রে ভাসতে ভাসতে কবীর বলল, "এটা আমার লাক বিজলী। যে তোমার মত মেয়েকে আমি চুদতে পারছি। তুমি যে কি মধুর বস্তু আমি ভাষায় প্রকাশ করতে পারব না ডারলিং। আহ্।"

বিজলীকে চুদতে চুদতে আবার ওর ঠোঁটের ওপর আছড়ে পড়ল কবীর। শরীরে ক্ষুধার খাদ্য প্রতিদিনই জুটবে, এই আশায় বুক বেধে ও বিজলীকে আরো প্লেজার স্ট্রোক করতে লাগল। বিছানা থেকে মাঝে মাঝে শূন্যে উঠে যাচ্ছে বিজলীর শরীরটা। কবীর ওপর থেকে ঠাপ দিতে দিতে ওর পৌরষত্বের জোড় দেখাচ্ছে। যা কিছু হচ্ছে খুব দ্রুত গতিতে হচ্ছে, স্তনদুটো পালা করে মুখে নিয়ে চিবোনোর মত চুষতে লাগল কবীর। বিজলী ওদিকে প্রাণমন শক্তি সব একত্রিত করে দিচ্ছে। শরীরটা পুরো ছেড়ে দিয়েছে কবীরের হাতে পূর্ণ স্বাধীনতা দিয়ে। কবীর ওর শরীরটা উপভোগ করতে করতে সবচেয়ে আরামপ্রদ সঙ্গম করছে। যেন একজন সক্রিয়, আর একজন গ্রহীতা। একটা আবেগগত প্রতিক্রিয়া সৃষ্টি করতে লাগল কবীরের মনে। বিজলীর ঠোঁটে ঘনঘন চুমু খেতে লাগল, বলল, "ইউ আর দ্য রাইট পার্টনার ফর মি বিজলী। এতদিনে আমি সঠিক পার্টনারকে খুঁজে পেয়েছি। জীবনের সবথেকে সুখময় মূহূর্ত। দ্য ফাইনেস্ট মোমেন্ট ইন মাই লাইফ। আই লাভ ইউ বিজলী।"

বিজলী কবীরকে এবার বলল, "তোমার কক আমার ভেতরটা ছিঁড়ে দিচ্ছে কবীর। ইউ আর হিটিং মি লাইক এ ম্যাড।"

 -- "সত্যি পাগল হয়ে গেছি বিজলী। আমি পাগল হয়ে গেছি।"

একেবারে শেষ মূহূর্তে বীর্য নিঃক্ষেপ করল কবীর। ঔরস গড়াগড়ি খাচ্ছে বিজলীর যৌনাঙ্গের ভেতরে। কবীরকে লিঙ্গটা ভেতর থেকে বার করতে দিল না বিজলী। ওকে জড়িয়ে নিয়ে শুয়ে রইল কিছুক্ষণ।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#10
।।ছয়।।



বিছানার ঝড়টা থেমে যাওয়ার পর দুজনে একসাথে রাতের ডিনারটা এবার সেরে নিল। যেভাবে শরীরি ক্রিয়াটা জমে উঠেছিল এতক্ষণ, কবীর বিজলীকে ডিনার পর্ব শেষ হয়ে যাবার পরও চুমোয় চুমোয় ভরিয়ে দিচ্ছিল ওর ঠোঁট। ওর সাথে লিপ লকড কিস করলো বেশ কয়েকবার। বিজলীকে বলল, "এরপর থেকে নতুন নারী আর তার নগ্ন শরীর আমি আর প্রত্যাশা করি না বিজলী। যে যৌন উদ্দীপনাটা তুমি আমার বাড়িয়ে দিয়েছ, মনে হচ্ছে এটা চিরকাল অটুট থাকবে। আজ থেকে যে সূত্রপাতটা হলো এটা ঘনঘন বজায় রাখতে হবে বিজলী। তোমাকে ছাড়া আমি থাকতে পারব না।"

বিজলী বলল, "কালকে তাহলে কি করছ ডারলিং। আমাকে নিয়ে কি কোন প্রোগ্রাম আছে তোমার?"

 -- "অবশ্যই। কাল আমার ছুটী। তোমাকে নিয়ে সারাদিন প্রোগ্রাম। শুধু এনজয়িং আর এনজয়িং।"

 - "কোথায় এখানে?"

 -- "না না, এঘরটা তো আমার ক্লায়েন্ট এর ঘর, মাঝে মাঝে ঘরের চাবিটা ওর কাছ থেকে চেয়ে নিই। ঘরটা কাল সকালে আমরা ছেড়ে দেব। তারপর তোমাকে নিয়ে অন্য কোথাও। যেদিকে মন প্রাণ চায়।"

বিজলীর নগ্ন দেহটা পাজাকোলা করে তুলে নিয়ে ওকে বিছানায় শায়িত করল কবীর। এবার ওর বুকে মুখ রেখে একটা টানা একটা ঘুম। শরীরটা ঝরঝরে হয়ে গেলে আবার নতুন উদ্যমে যৌন সম্ভোগ। কালকের সারা দিনটা পড়ে রয়েছে। এখনও অনেক বীর্য ঝরানো বাকী আছে।

কবীরকে বুকে নিয়ে শুলো বিজলী। ওর চুলে আঙুলের স্পর্ষ দিয়ে আরাম দিতে দিতে বলল, "তোমার পুরুষত্ব যথেষ্ট সবল ও পরিপূর্ণ কবীর। এত হাইলি পোটেন্ট কাস্টমার আমি আগে দেখিনি।"

বিজলীর স্তনের বোঁটায় জিভ দিয়ে ভালবাসার আদর ছড়াতে ছড়াতে কবীর একটু কাব্য করে বলল, "আমি অমাবস্যাগ্রস্থ বা একাদশীর চাঁদ নই। ধরতে পারো, একেবারে পূর্ণচন্দ্রের ছটায় উজ্জ্বলতর আলোকিত বিকশিত দৌর্দন্ডপ্রতাপময়। আমার লিঙ্গ যে দেখবে সেই প্রেমে পড়ে যাবে। তুমিও পড়েছ। কি ঠিক কিনা বলো?"

 - "তা পড়েছি। আসলে পুরুষমানুষের সেক্সটা আমারও খুব পছন্দ। তোমারটা যেমন। অসাধারণ। তোমার পাওয়ারফুল স্ট্রোকে আমি একেবারে মুগ্ধ হয়ে গেছি কবীর। এত সেক্স তুমি কোথায় পেলে? আমার মন ভরে গেছে।"

বিজলীর বুক থেকে মুখ তুলে আবার ওর ঠোঁটের সাথে ঠোঁট মেলালো কবীর। বলল, "এই সেক্সটাকে সম্বল করেই তো বেঁচে রয়েছি। ব্যাবসার এত চাপ, সারাদিনের খাটাখাটনি। সব টেনশন দূর হয়ে যায় এই একটা জিনিষ করলে। আমার স্ত্রী এটাই বুঝতে চায় না। পাওনা জিনিষটা না দিলে কার ভালো লাগে বলতো? বঞ্চনার দূঃখ থেকে মুক্তি পেতে চাই। তাইজন্যই তো ওকে ডিভোর্স দেব, এই সিদ্ধান্ত নিয়েছি।"

 - "তুমি শিয়োর ডারলিং? যে তুমি ওকে ডাইভোর্স দেবে।"

 -- "অফকোর্স। ওয়াই নট বিজলী। এই জন্যই তো তোমাকে ওর জায়গাটা দিতে চাই। এখন থেকে আমার এই সেক্সসুখকে ধরে রাখতে রাখতে শুধু তুমি আর তুমি। আমার ডারলিং, আমার বিজলী।"

বিজলীর নগ্ন বুকে মুখ রেখে কবীর এবার ঘুমিয়ে পড়ল। রাত এখন অনেক। বেস্ট অব থ্রী করে সুখের নিদ্রায় বিজলীকে নিয়ে কবীরের এখন অনেক স্বপ্ন। বহু প্রতীক্ষিত, পার্মানেন্ট এমন এক সুখদাত্রীকে পেয়ে কবীর যেন তৃপ্ত, উচ্ছ্বসিত।

সকালবেলা বেশ বেলাতে চোখ খুললো কবীর। ওর বুকে মাথা রেখে বিজলী তখনও ঘুমে আচ্ছন্ন। কাল রাত্রে এই বেআবরু শরীরটাকে উপভোগ করে কবীর যেন নিজের পৃথিবীটাকে পুরো ওলোটপালট করে দিয়েছে। এমন স্বতঃস্ফুর্ত মাদকতা, উত্তেজনা মেশানো যৌনসুখ দিয়ে বিজলী যা আনন্দ দিয়েছে তার কোনো জবাব নেই।

ও ঘুম থেকে উঠেই বিজলীর মাথায়, কপালে, গালে চুমু খেতে লাগল। ঘুম চোখে বিজলী বলল, "কি হলো ডারলিং? ঘুম ভেঙে গেল?"

নিবিড় ভাবে বিজলীর পিঠটা দুহাতে জড়িয়ে ধরে কবীর বলে, "উঠতে তো ইচ্ছে করছে না ডারলিং। মনে হচ্ছে এইভাবেই তোমাকে জড়িয়ে সারাদিন শুয়ে থাকি।"

 - "শুয়ে থাকো না তাহলে। কে মানা করেছে? আজ সারাদিন এই ফ্ল্যাটটাতেই থাকি। তুমি আর আমি দুজনে।"

 -- "না বিজলী, ভাবছি, আজ একটু বাইরে যাবার প্রোগ্রাম করব তোমাকে নিয়ে। আমার মাথায় অন্য প্ল্যান আছে।"

মুখটা এবার কবীরের বুকের ওপর থেকে উপরে তুললো বিজলী। কবীরের ঠোঁটের কাছে ওর ঠোঁট। দুহাতে বিজলীর মাথাটা ধরে কবীর তৃপ্তি করে ওর ঠোঁটে চুমু খেতে লাগলো। প্রতিদানের সময় বিজলীর চুম্বনেও একটা আলাদা আবেগ, অনুভূতি। এখন যেন ওর মধ্যে শুধু পেশাদারী ব্যাপারটা নেই। একটা অন্যরকম সম্পর্ক গড়ে ওঠার সাড়া পাচ্ছে সোহাগ মাখানো চুম্বন থেকে।

কবীরের ঠোঁটের সাথে গভীর ভাবে লিপ্ত হয়ে বিজলী বলল, "আজ থেকে প্রতিদিন সকালেই এভাবে আমার ঠোঁট তোমার ঠোঁটে তুলে দেব। কি ঠিক বলছি কিনা বলো?"

 -- "একেবারে ঠিক। তোমার থাকার জন্য পাকাপাকি একটা বন্দোবস্ত আমি করবই। মনে মনে ঠিক করে ফেলেছি। সেখানেই আমার রানী হয়ে তুমি থাকবে।"

 - "আর তুমি বুঝি থাকবে না?"

 -- "আমি রোজ রাতে তোমার কাছে চলে আসব ডারলিং। তোমার এই শরীরটার জন্য। আমার এই অবাধ যৌনসুখের তুমিই তো একমাত্র প্রেরণা বিজলী। ইউ আর মাই অনলি লাভ। তোমার এই সুন্দর শরীরটার দাম আমার কাছে এখন থেকে অনেক।"

বিজলীর ঠোঁট দুটোকে মুক্ত করে চিৎ হয়ে শোয়া অবস্থাতেই নিজের হাতদুটোকে বিছানার দুপাশে ছড়িয়ে দিল কবীর। এখন ওর একটা অন্যরকম আরাম হচ্ছে, কারন বিজলী কবীরের লোমশ বুকে জিভের স্পর্ষ দিতে লেহন করছে, দিচ্ছে অদ্ভূত এক আরাম। বুকের এ প্রান্ত থেকে ও প্রান্তে বিজলীর জিভ খেলা করছে। ওর মুক্তোর মত দাঁত। মাঝে মাধে আলতো কামড় বসাচ্ছে কবীরের বুকে। যেন প্রভাতের সেক্স, এই আরম্ভ হয়েছে সবে।

ঠোঁটের চুমু আর জিভের দুষ্টুমি কবীরের বুকের ওপর একনাগাড়ে চলছিল, বিজলী বলল, "জানো ডারলিং, এর আগে পয়সা নিয়ে যাদের সাথে ইন্টারকোর্স করেছি, তারা সবাই শুধু স্ট্রেট ইন্টারকোর্স করেছে আমার সঙ্গে, কাস্টমাররা খালি নিজের ক্লাইমেক্স নিয়েই ভাবে। একমাত্র তুমিই দেখলাম তার ব্যাতিক্রম, আমার কথা যথেষ্ট চিন্তা করেছো। কাল যেভাবে একের পর এক স্ট্রোক করে যাচ্ছিলে আমাকে, অরগ্যাজম আমাকে অসাধারণ তৃপ্তি দিয়েছে। একটা অন্যরকম শিল্প ছিল তোমার আক্রমণের মধ্যে। এরকম সুখ আমি নিজেও আগে পাইনি। সত্যি বলছি।"

বিজলীর ঠোঁটে আবার একটা ছোট্ট চুমু খেয়ে কবীর বলল, "আমার যেমন তোমাকে দরকার, তোমারও তেমন আমাকে দরকার। সেক্স কখনও একতরফা হয় না কি ডারলিং? আমি যেমন সুখ নিতে জানি, তেমনি দিতেও জানি। আজ থেকে তোমার আমার মধ্যে এইটুকু বোঝাপড়া থাকলেই তো যথেষ্ট। দুজনে দুজনকে পছন্দ করেছি তো এই কারণেই। তুমি আমাকে উজাড় করে যৌনসুখ দেবে, সেই সাথে আমিও।"

ঠোঁটের চুমুটাকে এবার একটু দীর্ঘায়িত করে কবীর বলল, "জীবনটাকে যদি পুরোদমে উপভোগ করতে হয়, তুমি ছাড়া সেটা সম্ভব নাকি ডারলিং? বিধাতার দৌলতে তোমার মত নারীকে পেয়েছি, এটাই তো উপরি পাওনা। আই ওয়ান্ট মোর ফ্রম ইউ ডারলিং। ওয়ান্ট মোর। যতদিন বাঁচবো, ততদিন তোমাকে নিয়ে এইভাবেই ভোগ সুখে মেতে থাকবো, জীবনের শেষ দিন পর্যন্ত আমার তোমাকে দরকার। ভীষন ভাবে দরকার।"

মুখের রঙটাকে মূহূর্তের মধ্যে চেঞ্জ করে, ঠোঁটে বিজলীর সুমধুর স্পর্ষ পেয়ে কবীর যৌন ইচ্ছাটাকে প্রকট করার চেষ্টা করছিল। বিজলীকে চিৎ করে শুইয়ে এবার ও উঠে এল উপরে। ঠোঁট থেকে চিবুক, গলা বুক হয়ে কবীর আসতে ওর ঠোঁটদুটোকে নামিয়ে আনল, বিজলীর দুই উরুর ফাঁকে। যৌনাঙ্গে মুখ রাখার এক অদম্য ইচ্ছা। সাক করতে ইচ্ছে করছে ক্লিটোরিসটাকে, ক্ষুধার্ত, পিপাসুর মতন। মুখে বলল, "আই ওয়ান্ট দিস নাও।"

 - "এই কি করছ?"

 -- "রিল্যাক্স। নাও আই নিড্ দিজ। ভীষন টেস্টি তোমার এটা। চুষলে সারা শরীরে শিহরণ ধরে যায়। কাল যখন এটা সাক্ করছিলাম তখন ভীষন তৃপ্তি দিচ্ছিল আমাকে। একেবারে মন কাড়ার মতন। এখন এটাকে কিছুক্ষণের জন্য গিফট্ করো বিজলী। সাক করার জন্য শরীর মন কিছুই স্থির থাকতে দিচ্ছে না আমাকে।"

উরু দুটৌ ফাঁক করে বিজলী ওর একটা আঙুল দাঁত দিয়ে অল্প করে কামড়ে ধরল। কবীরের চুলের গোছাটা মুঠি করে আর একহাত দিয়ে ধরে যৌনাঙ্গ কবীরের মুখে স্থাপন করার আগে বলল, "আমার এই জায়গাটায় সারা দিন মুখ দিয়ে বসে থাকতে পারবে?"

 -- "সারাদিন তোমাকে সাক্ করে যদি তোমাকে চরম পুলক দিতে পারি, তাহলে কেন পারব না? এই কবীর ইচ্ছে করলে সব পারে।"

বিজলী দেখছিল ক্লিটোরিসে মুখ রাখার আগে কবীর জিভের ডগা আগা মিশিয়ে ওর দুই উরুতে লেহন করছে। কামনাটাকে আরো বাড়িয়ে নিচ্ছে নিজে নিজেই। শরীরের আগুনকে চাগিয়ে রাখার জন্য যেন যথেষ্ট। যৌনাঙ্গ রস পরিতৃপ্তিতে পান করার আগে প্রস্তুতি পর্ব সেরে নিচ্ছে আপন মনে। আকূল হয়ে প্রতীক্ষা করছে বিজলীও। কবীরকে স্বস্তি দেওয়ার জন্য ও নিজেও তৈরী এখন প্রবল ভাবে।

যৌনাঙ্গ চোষণের সুখ যেন চিরকাল অটুট থাকবে, বিজলী এভাবেই ক্লিটোরিসটাকে সাক করতে দিল কবীরকে। ফাটলে তখন কবীর মটরদানার স্বাদ নিচ্ছে গভীর সুখে। জিভ দিয়ে চুষতে চুষতে কবীর খুব তাড়াতাড়ি বিজলীকে চরম পুলকে পৌঁছে দিল। আগ্রাসী চোষন মাঝে মাঝে বিজলীর শরীরের নার্ভগুলোকে কাঁপিয়ে দিচ্ছে। কবীরের চুলের মুঠি ধরে বিজলী উত্তেজনায় উঠে বসতে চাইছিল, কবীরকে বলল, "কি করে পারো তুমি এটা ডারলিং? আমার মত কলগার্লও হার মেনে যাচ্ছে তোমার কাছে।"

এটাই যেন কবীরের বৈশিষ্ট। বিজলীকে বলল, "তোমার এই সুন্দর ডিনামাইট তো বার্স্ট করার জন্যই। কামাতুর কবীরকে মাঝে মাঝে তোমার এই ঢাকনা খুলে দিলেই আমি ধন্য হয়ে যাব। তারপর তুমি আমাকে সাক করতে দেবে, আর আমিও তোমাকে চরম আনন্দে পৌঁছে দেব।"

উঠে বসে বিজলী এবার কবীরের বুকে মাথা রাখলো। কবীরও উঠে বসেছে তখন ভরপুর ক্লিটোরিস সাক্ করে। চোষার রেশ টা এবার যৌনাঙ্গ থেকে বিজলীর ঠৌঁট চোষায় এসে দাড়ালো। বিজলীর যৌনাঙ্গ থেকে উৎসারিত কামরস মাখানো কবীরের ঠোঁট বিজলীর ঠোঁটের সাথে মিশে যাচ্ছে। সকালবেলাই ভীষন উতলা হয়ে পড়েছে কবীর।

দুটো ঠোঁট বিলোতে বিলোতে বিজলী কবীরকে বলল, "তুমি চাইলে এখন আর একবার প্লেজার তোমাকে আমি দিতে পারি, কিন্তু তুমি বলছিলে আজ আমাকে নিয়ে অন্য কোথাও যাবে।"

 -- "হ্যাঁ যাব। তার আগে একটু।"

ঠোঁটে আর বুকে চুমু খেতে খেতে কবীর বলল, "ইচ্ছে তো করছে তোমাকে নিয়ে রাতের খেলাটা আবার খেলতে, বাট্ আই হ্যাভ টু লিভ দিজ্ রুম। শুধু একরাতের জন্যই ক্লায়েন্টের কাছ থেকে চাবিটা চেয়ে নিয়েছিলাম তোমাকে নিয়ে ফুর্তী করবো বলে, কিন্তু এবার যেখানে তোমাকে নিয়ে যাব, সেটা একদম পাকাপাকি জায়গা। আমার বিজলী ডারলিংকে আমি পার্মানেন্ট সেটল করে দেব সেখানে।"

 - "কোন জায়গা শুনি?"

কবীর বিজলীকে ছেড়ে দিয়ে একটা সিগারেট ধরাতে যাচ্ছিল। আস্ত সিগারেট টা ওর মুখে। বিজলী কবীরের মুখ থেকে সিগারেটটা বের করে নিয়ে নিজেই লাইটার দিয়ে ধরালো। তারপর ওটা কবীরের মুখে গুঁজে দিয়ে বলল, "এইবার বলো?"

সিগারেটের লম্বা একটা ধোঁয়া ছেড়ে কবীর বলল, "আমার গাড়ীটা গ্যারাজে দিয়েছিলাম, দুদিন আগে। কিছু প্রবলেম হয়েছিল, কাল না হলে গাড়ী নিয়েই আসতাম তোমার কাছে। আজ ওটা ডেলিভারী পাব। গাড়ী নিয়ে তোমাকে ভাবছি দুতিনদিনের জন্য দীঘা ঘুরে আসবো। ওখানে দুদিন ফুর্তী। তারপর ফিরে এসেই তোমার জন্য একটা রেডিমেড ফ্ল্যাট। আমাদের দুজনের পাকাপাকি থাকার জন্য।"

 - "কি বলছ?"

 -- "ঠিক বলছি ডারলিং। আই হ্যাভ ডিসাইডেড।"

বিজলী এবার কবীরেকে পাল্টা একটা চুমু খেতে যাচ্ছিল। কবীর জ্বলন্ত সিগারেটটা অ্যাস্ট্রেতে রেখে বিজলীকে বলল, "এভাবে নয়। আমাকে ভীষন বোল্ডলি ভাবে খেতে হবে কিন্তু। দেখি কেমন পারো?"

মনের কামনা বাসনাকে বর্ধিত রাখার জন্য চুম্বন যে কতখানি অপরিহার্য সেটা বিজলীও এবার টের পাওয়ালো কবীরকে ভালভাবে। ওর ঠোঁট চুষল, স্তনের বোঁটা কবীরের মুখে তুলে দিয়ে বলল, "আমি নিজেও খুব এক্সাইটেড কবীর। ভাল লাগছে এরপর তোমার সাথে দিনগুলো কাটাতে পারবো বলে। আকন্ঠে তুমি যাতে আমাকে ভোগ করতে পারো, তার জন্য কোনো কিছুই বাকী রাখবো না আমি। আমি প্রমিস করছি তোমাকে।"

 -- "ঠিক বলছো তো?"

স্তনের বোঁটাটাকে পুরো কবীরের মুখের মধ্যে খেলিয়ে খেলিয়ে বিজলী চরম বিচক্ষণতা দেখাতে লাগল কবীরকে। ওকে বুকে জড়িয়ে নিয়ে নিপল্ সাক করাতে করাতে বলল, "ঠিক বলছি আমি। আজ থেকে তুমিই আমার উপযুক্ত নায়ক। কামকেলিতে এত পারদর্শী পুরুষ, এত পটু তোমার মত লোক, দেহ মনে আমাদের মত গণিকারা এসব পুরুষেরই সঙ্গ কামনা করে সবসময়। বিজলীতো তোমারই হয়ে গেছে কাল থেকে।"

কবীরের কাছে বিজলী অত্যন্ত চাহিদার বস্তু। কবীরের যৌনআনন্দ তৃপ্তির জন্য ও যে কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে সেটা মুখে আর একবার উচ্চারণ করলো বিজলী। কবীরকে কোলে শুয়ে নিল শিশুর মতন। ওর নিপল আরো তৃপ্তি করে কবীরকে চুষতে দিয়ে বলল, "আজ থেকে আমি তোমার পুরো খেয়াল রাখবো ডারলিং। তুমি নিশ্চিন্তে থাকো।"

নিজের ব্রেষ্ট পুরোদমে চোষাতে চোষাতে কবীরের অন্তরাত্মায় আগুন জ্বালিয়ে দিচ্ছিল বিজলী। আর পারছে না ও। ফ্ল্যাট ছেড়ে যাবার আগে, উদ্দাম আর একটা যৌনক্রিয়া না হলেই নয়। বিজলীকে আবদার করে বলল, "আর একবার তোমাকে মনের মতন করে চুদতে ইচ্ছে করছে বিজলী। আই অ্যাম ডাইয়িং নাও, টু ফাক ইউ।"

বলা মাত্রই যেন প্রছন্ন সন্মতি। বিছানার ওপর শুয়ে পড়ে কবীরকে নিজের শরীরের মধ্যে প্রবেশ করিয়ে নিল বিজলী। পাগলের মত কবীরকে আমূল গাঁথতে দিয়ে ওর ঠোঁটে পাগলের মত চুমু খেয়ে যাচ্ছে বিজলী। যৌনসুখটাকে প্রাণভোরে উপভোগ করতে করতে বিজলীকে ফাক্ করতে লাগল কবীর। পেনিসটা আপ ডাউন করছে। যে উত্তেজনাটা কবীর পাচ্ছে, সেটা বিজলীরই জন্য। উন্মাদনা ওকে ভর করছিল আসতে আসতে। অসাধারণ বিজলীর রেসপন্স। সঙ্গম মূহূর্তটাকে অসাধারণ পর্যায়ে নিয়ে যাচ্ছে কবীরকে আদর করতে করতে।

 -- "আমার উন্মাদনা তুমি আরো বাড়িয়ে দিলে বিজলী।"

কবীর আবেগ রোধ করতে পারছে না নিজের।

ওকে সোহাগ মিশিয়ে গলা জড়িয়ে বিজলী বলল, "এইভাবেই প্রেস্ করো ডারলিং। আমারও ভালো লাগছে।"

বিজলীর যাবতীয় সুখ যেন তখন ঐ পেনিসটাকে ঘিরেই। যৌনখেলায় পোক্ত নারী লিঙ্গ সঞ্চালনে যে ম্যাসাজ অনুভব করে যৌনগহ্বরে, সেটা কবীরেরও অজানা নয়। কবীর গতিবেগটা একটু কমিয়ে দিয়ে সেই আরামই দিতে লাগল বিজলীকে। আনন্দকে ভাগাভাগি করে নেওয়ার যথার্থ প্রয়াস দুজনের মধ্যে। প্রায় আধাঘন্টা নিজেদের শরীরকে তোলপাড় করে পাশাপাশি ওরা শুয়ে রইল কিছুক্ষণ।

কবীর বিজলীকে বলল, "ডারলিং রেডী হয়ে নাও। এবার আমাদের বেরোতে হবে।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#11
।।সাত।।


মোবাইলটা গতকাল রাতেই কবীর বন্ধ করে দিয়েছিল বিজলীর মতন। সারাদিনে ব্যাবসা সংক্রান্ত ব্যাপারে ওর কাছে অনেক ফোন আসে। ফোনে কথা বলতে বলতে একসময় হাঁপিয়ে ওঠে ও। ছুটির দিনগুলোতে সুবিধা একটাই, ফোন করে কেউ বিরক্ত করার নেই। ক্লায়েন্টদেরও বলা আছে। শনিবার হয়ে গেলেই আর ফোন নয়। শনি আর রবি হচ্ছে মস্তি করার টাইম। সুতরাং এই দুটো দিন ডোন্ট ডিসটার্ব।

ওর গাড়ীটা গ্যারাজে পড়ে রয়েছে। এক্ষুনি বিজলীকে নিয়ে একটা লং ড্রাইভে যাবার জন্য গাড়ীটা অবশ্যই দরকার। কবীর মোবাইলটা এবার অন করলো। ডেলিভারিটা কখন পাবে সেটা জানার জন্য বেশ একটু অস্থির হয়ে পড়েছে ও।

সকালবেলা ফোন খুলতেই যে আবার কেউ একজন ওকে উল্টে ফোন করে বসবে, সেটা কবীরও আঁচ করেনি। গ্যারেজের নম্বরটা ডায়াল করার আগেই ও দেখল, সেলফোনটা বাজতে শুরু করেছে। নম্বরটাও অতি পরিচিত, কালরাতে যে বিজলীকে ওর হাতে তুলে দিয়ে অসাধারণ যৌনস্বাদের সুযোগ করে দিয়েছে, সেই মেয়েমানুষের দালাল মোহনলাল।

সাত সকালে আবার এর ফোন কেন?

কবীর ভুলে গেছিল গতকাল মোহনলালকে ওর প্রাপ্য পুরো দালালিটা দেওয়া হয়নি। পার্সে যা টাকা ছিল বিজলীকে দিয়েই মানিব্যাগ প্রায় খালি হয়ে গেছে। সকাল সকাল মোহনলাল কি তাহলে এইজন্যই ফোন করছে ওকে? নাকি ভয় অন্য জায়গায়টায়? বিজলীর মত মেয়েকে যদি এবার থেকে সরাসরি যোগাযোগ করে নেয় কবীর, তাহলে তো ওর দালালিটাও জুটবে না। বেচারা হাত কামড়াবে এবার। পরী যে সত্যি সত্যিই উড়ে চলে এসেছে আমার কাছে।

ফোনটা ধরার আগেই ও হাসছিল। কবীরের হাসি দেখে বিজলী বললো, "কার ফোন?"

কবীর বললো, "বলে দিই ওকে সত্যি কথাটা? যে তুমিই আমার পার্মানেন্ট সেক্স পার্টনার এখন থেকে। সুখের মিলনে আবদ্ধ আমরা দুটি প্রাণি। এখন থেকে শুধু তুমি আর আমি। একমাত্র আমাকেই শরীরি সুখ দেবার জন্য বেছে নিয়েছে বিজলী। সুতরাং আজ থেকে মোহনলালের ছুটি।"

 - "আঁতকে উঠবে বেচারা।"

কথাটা শুনে বিজলীও হাসছিল।

 -- "দেখি একটু মজা করি ওর সাথে। কি বলতে চাইছে মোহনলাল, শুনি।"

কবীর ফোনটা ধরলো। বিজলী তখন নগ্ন শরীরটা নিয়ে এগিয়ে এসেছে কবীরের কাছে। কবীরের বুকের ওপর মাথাটা রেখেছে বিজলী। কবীরের এক হাতে সেলফোন, আর এক হাতে বিজলীর ভরা নদীর মতন শরীরটাকে জড়িয়ে নিয়েছে নিজের বুকের সাথে। মোহনলালকে ধ্যাতানি দেবার জন্য প্রথমেই বললো, "কি ব্যাপার? সাতসকালেই ফোন? কাল টাকাটা পুরো দিই নি বলে নাকি?"

 - "কি যে বলেন স্যার? আমি তো ফোন করলাম, এবারে কথা রাখতে পেরেছি কিনা সেটা জানার জন্য?"

 -- "কি কথা?"

 - "ঐ যে বলেছিলাম, পরী দেব। মিলেছে তো আমার কথা?"

 -- "তোমার পরী তো আমার সাথে কাল রাতে শোয়নি।"

 - "শোয়নি? কি বলছেন স্যার?"

 -- "ঠিকই বলছি। আমার কাছে ও আরও টাকা ডিমান্ড করেছিল, আমি দিতে রাজী হইনি। তাই রিফিউজ করে চলে গেল।"

 - "চলে গেল? আমি তো তাজ্জব হয়ে যাচ্ছি স্যার, বিশ্বাসই করতে পারছি না। এতো প্রফেসনাল মেয়ে অথচ আপনার মত কাস্টমারকে রিফিউজ করে দিল? বিজলী তো এরকম করতে পারে না।"

 -- "তাহলে আর বলছিটা কি? তুমি না হয় বিজলীকেই একটা ফোন করো।"

মোহনলাল বললো, "ওর ফোন তো বন্ধ। আমি দুবার ওকে ধরার চেষ্টা করেছিলাম। কিন্তু দেখলাম সুইচ অফ। বোধহয় ঘুমোচ্ছে এখন।"

বিজলী একটু মুখটা তুলে শোনার চেষ্টা করছিল, মোবাইলে মোহনলাল কি বলছে? কবীর ফোনে কথা বলতে বলতেই মুখ নিচু করে বিজলীর কপালে আর গালে দু-দুবার চুমু খেল। পোড় খাওয়া দালালের সঙ্গে রসিকতা করতে ওর ভালই লাগছে। একবার বিজলীর ঠোঁটেও একটু আলতো করে ঠোঁটের ছোঁয়া দিল। মোহনলালকে বললো, "কি খুব টেনশন হচ্ছে? তোমার পরী শেষপর্যন্ত আমাকে সঙ্গ দিল না বলে?"

 - "টেনশন না স্যার। আপনার জন্য খারাপ লাগছে। কথা দিয়েও শেষ পর্যন্ত কথা রাখতে পারলাম না। লড়কীটী যে কি করলো? একদম ছেলেমানুষির মত কাজ করলো। খুব দেমাক হয়েছে শালীর। দাঁড়ান আমি ওকে দেখাচ্ছি।"

 -- "এই দাঁড়াও দাঁড়াও। কি দেখাবে? বিজলী আমার সাথেই আছে, কথা বলো।"

এবার বেশ হকচকিয়ে গেল মোহনলাল। বুঝলো কবীর ওকে পট্টি পড়াচ্ছিল এতক্ষণ।

 - "বিজলী আপনার সাথেই আছে? তবে যে বলছিলেন?"

 -- "ওটা আমি এমনি মজা করছিলাম তোমার সাথে। তুমি যে আমার কি উপকার করেছ, বলার নয়। আমি তোমাকে খুশ করে দেব মোহনলাল, নাও বিজলীর সাথে কথা বলো।"

একেবারে ধুর্ত মেয়ের মত বিজলী কবীরকে বললো, "ওকে সবকথা বোলো না ডারলিং। ঘাড়ে চেপে বসবে তোমার। আমি ছাড়াও ওর হাতে আরও মেয়ে আছে। তুমি আমাকে পার্মানেন্ট হিসাবে দেখতে চাইছ, জানলে ও অনেক টাকা দাবী করবে তোমার কাছে। সব কিছু খুলে বলার দরকার নেই। আর এখনই আমি ওর সাথে কথা বলবো না। পরেও নয়। তাহলেই ফোন করে বিরক্ত করবে আমায়।"

বিজলী কথাটা ভুল বলেনি। কবীরও কথা ঘুরিয়ে দিয়ে মোহনলালকে বললো, "শোনো, ও তো ঘুমোচ্ছে, আমি ডাকলাম, সাড়া দিচ্ছে না। তুমি বরং পরে ফোনে ওর সাথে কথা বলে নিও।"

 - "ঠিক আছে, তাহলে স্যার আমার বাকী পেমেন্টটা?"

 -- "পেমেন্ট দেব। তবে আজ তো তুমি আমাকে পাবে না। দুতিনদিনের জন্য বাইরে যাচ্ছি। ফিরে এসে তোমার বাকী টাকাটা দিয়ে দেব।"

কবীর লাইনটা ছেড়ে দিতে যাচ্ছিল। মোহনলাল বললো, "তাহলে স্যার বিজলীকে আবার চাই তো?"

 -- "অবশ্যই।"

 - "আপনি কিন্তু স্যার আমাকেই ফোন করবেন তাহলে। পরীকে আবার আমি পাইয়ে দেব।"

মোহনলালের মন রাখার জন্য এবার একটু ছল করলো কবীর। ভাবখানা এমন যেন ওকে ছাড়া গতি নেই। ওকে বললো, "তুমিই তো আমাকে এতদিন দেখে এসেছ মোহনলাল, মেয়েমানুষের জন্য আমি তোমাকে ছাড়া আর কাকেই বা স্মরন করবো। বাইরে থেকে ঘুরে আসি আমি, তারপরই তোমাকে ফোন করছি। পারলে তুমিও ফোন করতে পারো আমাকে। এই বিজলীকে কিন্তু আমার এরপরেও চাই।"

কথা বলে লাইনটা ছেড়ে দিল কবীর। লোকটাকে এখনকার মতন বোকা বানানো গেছে। কিন্তু পরে যখন দেখা হবে, ও তো ছাড়বে না কবীরকে, সবই যখন জানতে পারবে তখন কি মোটা টাকা বকশিস না নিয়ে ও ছাড়বে কবীরকে?

কবীর ভাবল, যাজ্ঞে যা হবার তাই হবে। ঐ নিয়ে অতসব ভেবে লাভ নেই। দালালদের বেশি প্রশ্রয় না দেওয়াই ভালো। আমার যখন বিজলী রয়েছে কাছে, তখন আর চিন্তা কি? ব্যাপারটাকে অত গুরুত্ব না দিয়ে কবীর এবার গাড়ীর খোঁজে গ্যারাজে ফোন করলো।

বিজলী তখনও কবীরের বুকে মাথা রেখে শুয়ে আছে। মাঝে মাঝে কবীরের বুকে চুমু খাচ্ছিল ও। এই প্রথম এক খদ্দেরের সাথে দেহদানের চুক্তিতে আবদ্ধ হয়েছে বিজলী। একেবারে অন্যরকম চুক্তি। কবীর ছাড়া আর কোনো পুরুষমানুষকে দেহদান করতে পারবে না ও। চুক্তিভঙ্গ কোনদিন হবে না, সেই শর্ত। এতে লাভও আছে। বাড়ী, গাড়ী, আলাদা লাইফস্টাইল, সব কিছুরই যে অধিকারিনী হতে চলেছে বিজলী, শুধু এই উদ্দাম শরীরটার বিনিময়ে। একটা সুখের বাঁশি ওর কানের কাছে বাজছিল। গর্ব হচ্ছিল নিজের প্রতি, ভাবছিল এই দিনটার জন্যই বোধহয় অপেক্ষা করছিল ও এতদিন। লাইফকে এবার থেকে পুরো অন্যরকম ভাবে চালনা করবে বিজলী। হিংসায় জ্বলেপুড়ে মরবে অন্য কলগার্লরা। আর ওর মতো মেয়েকে খোঁজার জন্য হন্যে হন্যে হয়ে ঘুরবে মোহনলালের মত দালালরা। বিজলী তখন ওদের থেকে চলে যাবে অনেক দূরে। একেবারে ধরাছোঁয়ার বাইরে। চটকরে ওর নাগাল পাবে না তখন কেউ।

গ্যারাজে ফোন করে গাড়ীর কনফারমেশন টা নিয়ে কবীর বিজলীকে বললো, "কি হলো ডারলিং উঠবে না। চলো এবার রেডী হয়ে নিই আমরা।"

বিজলী শুয়ে শুয়েই বললো, "আমাদের দীঘার ট্রিপটা তাহলে হচ্ছে আজকে?"

 -- "আজ না কাল।"

 - "কাল? কেন আজ নয় কেন?"

 -- "গাড়ীটা পেতে পেতে বিকেল হয়ে যাবে। রাত্রে আর গাড়ী ড্রাইভ করে অতটা রাস্তা যাব না। তার থেকে বরং কাল ভোর ভোর রওনা দেব।"

কবীরের কথা শুনে বিজলী যেন একটু আপসেট হলো, বললো, "এমা, তাহলে আজ কি করবো ডারলিং?"

 -- "কেন? চলো এখন আমরা লাঞ্চ করে নেব কোনো ভাল জায়গায়। তারপর সারাদিনের এনজয়িং। রাত্রে ভাল কোন হোটেলে। তারপর সেখান থেকে কাল সকালে দীঘার ট্রিপ। এখন তো আমাদের এই সবে শুরু বিজলী।"

নিজের হাতের আংটিটা খুলে কবীর বিজলীকে বললো, "নাও, এটা নাও। আমার গিফট্ অব লাভ তোমার জন্য।"

বিজলী আংটিটা হাতে নিয়ে বলল, "আমি খুব লাকি ডারলিং, ইউ আর মাই সুইট হার্ট।"

 -- "থ্যাঙ্কস।"

কবীর বিজলীকে একটা চুমু খেল, তারপর হাতের আঙুল দিয়ে বিজলীর নিপলে সুচারু ভঙ্গিতে পাক কাটতে লাগল। বললো, "এতে আবার থ্যাঙ্কস্ এর কি আছে? এটা তো তোমার এমনি প্রাপ্য। এরকম অনেক কিছুই কবীর দেবে তোমাকে। আমার যা কিছু আছে, সবই তোমার। শুধু আমার শরীরি সুখের দিকটা খেয়াল রাখবে তুমি, যখন তোমার কাছে সুখ চাইব, উজাড় করে দেবে আমাকে। আর ভালোবাসবে আমাকে।"

বিজলী বললো, "আমি তো এতদিন ভালবাসা কি তাই বুঝতাম না। ষোলো বছর বয়সে যে ভালবাসাটা হয়েছিল, তারপর আর ভাবিনি আমার জীবনে প্রেম কখনও আসবে। আজ থেকে ভালবাসার জন্য একটা নতুন ডারলিংকে পেলাম।"

যেন ঘাড় নেড়ে বিজলী সায় দিচ্ছিল কবীরকে। কবীর ওকে বললো, "ভেবো না আমি সেলফিশ, আই উইল টেক কেয়ার অব ইউ অলসো। তোমার ক্লাইমেক্স এর জন্যও আমি যত্ন নেব। মেয়েছেলেদের সুখ দিতে কবীর জানে, তুমি বোধহয় এটা ভালমতনই বুঝেছ।"

ওর কথা শুনে এবার উঠে বসলো বিজলী, বললো, "পুরুষের যেমন নারী দরকার, নারীরও দরকার পুরুষের। আমি যখন পাগলের মতন কাউকে গর্ভে টেনে নিই, তাকে উপর্যুপরি স্ট্যাবিং করতে দিই, তখন সেটা ক্লাইমেক্স, অরগ্যাজম এর জন্যই করি। শ্রাবণ-ধারায় ভেসে না গেলে ব্যাটাছেলেকে চুদতে দিয়ে লাভ কি? মেয়েরা কেন ছেলেদের হাতে মরতে চায় জানো না?"

কবীর বললো রিয়েলি, "তোমার সঙ্গে ফাকিং এ একটা স্বর্গসুখ আছে। হেভেনলি ফাকিং এর এই চান্সটা পেয়ে আই অ্যাম ভেরি মাচ্ এক্সাইটেড। তাই জন্যই তো এত পাগল হয়ে গেছি।"

বিজলী কবীরকে একটা অদ্ভূত কথা শোনালো, "বললো আমরা সেক্স সার্ভিস দিয়ে কাস্টমারের কাছ থেকে মোটা টাকা নিই, কিন্তু আমাদেরও একটা উদ্দেশ্য থাকে। সেটা কি জানো তো? আনন্দ লাভ। কাস্টমার সেই সুখ দিলে আমাদেরও আনন্দ হয়। যেমন তুমি দিয়েছ। তোমার সঙ্গে থেকে আমারও লাভ আছে ডারলিং। আনাড়ী কাস্টমারদের নিয়ে খেলতে খেলতে আমিও বোর হয়ে গেছি।"

কবীর বললো, "কিন্তু এবার আমাদের তো বেরোতেই হবে ডারলিং। ফ্ল্যাটটা যার, তাকে আজকেই চাবিটা হ্যান্ডওভার করতে হবে দুপুর বারোটার মধ্যে। বারোটাতো প্রায় বাজতেই চললো। চলো আমরা বরং স্নান করে দুজনে একসাথে বেরিয়ে পড়ি।"

বিজলী বললো, "চলো তাহলে।"

একটা সিগারেট ধরিয়ে কবীর বিজলীকে বললো, "তুমি আগে স্নানটা সেরে নাও, তারপর না হয় আমি করছি। এই ফ্ল্যাটেই ঝকঝকে একটা বাথরুম আছে। ভেতরে টাওয়েল, শ্যাম্পু সবই আছে। তোমার হয়ে গেলে আমি ঢুকছি। কামঅন, হারিয়াপ, কুইক।"

বিছানা থেকে নেমে উলঙ্গ অবস্থাতেই বাথরুমে প্রবেশ করলো বিজলী। ভেতরে ঢুকে শাওয়ারটা খুলে দিল। ওর নগ্ন শরীর তখন শাওয়ারের জলে ভিজছে। স্নান করতে করতেই একবার ভেতর থেকে ডাক দিল কবীরকে, "ডারলিং এদিকে একটু এসো না? আসবে?"

কবীর বিছানা থেকে উঠে বাথরুমের দিকে গেল। বাথরুমের দরজা খোলা, ভেতরে ঢুকে দেখল, ওর সামনে সাড়া গায়ে সাবানের ফেনা মাখা অবস্থায় দাঁড়িয়ে বিজলী।

একটু পেছন ফিরে বিজলী কবীরকে বললো, "আমার পিঠে সাবানটা লাগিয়ে দাও না"

লিকুইড বডি শ্যাম্পু বেশ খানিকটা ঢেলে দিল কবীরের হাতে। কবীরের খুব আনন্দের সাথে বিজলীর পিঠে সাবান লাগাতে লাগল। ফেনায় ভরে যাচ্ছে বিজলীর পিঠ, নিতম্ব। কবীরের দিকে আবার ফিরে দাঁড়ালো বিজলী। দুটি স্তনে ফেনায় ভর্তি, কোমরের ওপর দিয়ে ফেনার গতি নাভি পার করে ওর তলদেশে,যোনিদেশ ভর্তি সাদা ঘনঘন ফেনা, যেন মনে হচ্ছে সঙ্গমের সময় যোনিমুখে বীর্য সৃষ্টি হয়েছে।

কবীর একটু নিচু হয়ে বডি শ্যাম্পু মাখানো হাতটা দিয়ে বিজলীর যোনিদেশে স্পর্ষ করলো। জায়গাটায় মোলায়েম ভাবে বোলাতে লাগল আঙুলের স্পর্ষ দিয়ে। হাতের জাদু দিয়ে রোমরাশির মধ্যে সাবান বুলিয়ে বিজলীকে উত্তেজিত করার চেষ্টা করছিল কবীর। হঠাৎই বাথরুমের মধ্যে কবীরকে জড়িয়ে ধরে, ওর ঠোঁটের সাথে ঠোঁট লিপ্ত করে গাঢ় চুম্বনে আবদ্ধ হলো বিজলী। একের পর এক চুমু খেতে খেতে বললো, "আমাকে এভাবে গরম করে দিলে, আমিও কিন্তু ছাড়ব না তোমাকে।"

বিজলীর সেক্সি ঠোঁটের সব রক্ত যেন শুষে নিতে চাইছিল কবীর। বিজলীকে বললো, "কে ছাড়তে বলেছে তোমাকে? আমি তো চাই, তুমি সবসময় এভাবেই আমাকে ধরে রাখো। তোমার কিস্ এর এত আগুন। এই আগুনে আমিও তো বারবার পুড়তে চাই।"

বিজলীকে চুমু খেতে খেতে কবীর আবার ওর সাবান মাখানো আঙুলটা নিয়ে গেল বিজলীর যৌনাঙ্গের কেন্দ্রস্থলে। যোনিগর্ভে আঙুল ঢুকিয়ে আয়েশ করে চুষতে লাগল বিজলীর ঠোঁট। আঙুল দিয়ে ভেতরে এবার ঢেউ তুলতে লাগল। সেই সাথে ওর শরীরটাকে একহাতে জড়িয়ে ধরে চলতে লাগল ঠোঁট চোষাও।

মারাত্মক একটা সেক্সের নেশা চেপে বসেছে, কাল থেকে এই শরীরটাকে পেয়ে। কতবার যে খেলা নতুন করে শুরু হচ্ছে, তার কোন শেষ নেই। বিজলীকে পেয়ে একবারের জন্যও বিরতি চাইছে না কবীর। যেন ম্যারাথন সেক্স শুরু হয়েছে কাল থেকে। কবে শেষ হবে কেউ জানে না।

বাথরুমের মধ্যেই বিজলীকে আবার ফাক্ করতে যাচ্ছিল কবীর। দাঁড়িয়ে দাঁড়িয়ে বিজলীর একটা পা একটু ওপরে তুলে দিয়ে চেষ্টা করছিল পেনিসটা আবার ভেতরে ঢোকানোর। বিজলী তখনকার মতন কোনোরকমে শান্ত করলো কবীরকে। বাথরুম থেকে ঠেলে বাইরে বের করে দিল ওকে। ভেতরে দাঁড়িয়ে নিজে হাসছে ফিক ফিক করে। কবীরকে বললো, "তোমাকে এই ফ্ল্যাটটা ছেড়ে দিতে হবে বলছিলে না? আবার করতে চাইছ আমাকে, এরপরে বেরোবে কখন শুনি? খালি উত্তেজিত হয়ে পড়ছ।"

 -- "এমন ফুলে বারবার মধু খেতে কার না ভাল লাগে? আমি তোমার সাথে সবসময় বিন্দাস সেক্স করতে চাই বিজলী।"

বলে আবার বাথরুমে ঢুকে পড়ল কবীর। শাওয়ার খুলে বিজলীর শরীরটাকে নিজের শরীরের সাথে একত্রিত করে জলে ধুইয়ে দিতে লাগলো বিজলীর সাবান ভর্তি শরীর। ওপর থেকে ঠোঁট, কাঁধ, বুক, পেট হয়ে ক্রমশ নীচে নামতে থাকলো কবীরের ঠোঁট। বিজলীকে বললো, "আমার শরীরের ভেতরে রক্ত কখনও ঠান্ডা হবে না বিজলী। আমার তোমাকে সবসময় চাই।"

কমোডের ওপর একঝটকায় বসে বিজলীকে ওর কোলের ওপর টেনে বসিয়ে নিল কবীর। বিজলীর যৌন ফাটলে পেনিস ঢুকিয়ে চালনা করতে লাগলো দ্রুত গতিতে।

বেশ কিছুক্ষণ সেক্স স্ট্রোক এনজয় করার পর কবীর বাথরুমেই বাস্ট করলো আবার। বিজলীকে বাথরুমের মেঝেতে শুইয়ে দিয়ে ঝরিয়ে দিল অসীম বীর্য ভান্ডার। 

ওরা দুজনে ফ্ল্যাট ছেড়ে বেরোলো তার একটু পরেই। ফ্ল্যাটের চাবিটা ক্লায়েন্টকে ফেরত দিয়ে দিতে হবে। ট্যাক্সিতে যেতে যেতে কবীর বললো, "বিজলী যার ফ্ল্যাটে কাল রাত্রি থেকে তোমার সাথে ছিলাম, লোকটা একটু পরেই ফোন করবে আমাকে। ওকে বরং আমরা এখন যেখানে বসে লাঞ্চ করবো, সেখানে আসতে বলে দিই।"

বিজলী বললো, "চাবিটা তোমার কাছে থাকলে কি ক্ষতি ছিল ডারলিং? আমরা বরঞ্চ আজকের দিনটাও ওখানে কাটাতে পারতাম।"

কবীর বললো, "আসলে ব্যাপারটা ঠিক তা নয়। ফ্ল্যাটটা অনেকদিন ধরেই খালি পড়ে আছে। আমার ক্লায়েন্ট চেষ্টা করছিল ওটা বেচে দেওয়ার। ফ্ল্যাটের ভেতরে যা যা দেখলে, সবই আমার ক্লায়েন্ট এর। ও একটা ভালো পার্টি পেয়ে গেছে, আমাকে চাবিটা এখন ফেরত দিতে হবে। শুধুমাত্র ফুর্তি করার জন্যই তো ওটা আমি ব্যবহার করতাম।"

একটু অবাক হলো বিজলী। বললো, "আমি আসলাম, আর সেইসাথে ফ্ল্যাটটাও তোমার হাতছাড়া হলো? ইস ওটা যদি নিজের ফ্ল্যাট হতো, তাহলে কি ভালো হতো।"

ট্যাক্সিতে যেতে যেতে বিজলীর ঠোঁটে একটা চুমু খেল কবীর। বললো, "চিন্তা করছো কেন ডারলিং। আমি দুতিনদিনের মধ্যেই তোমার জন্য একটা নতুন ফ্ল্যাটের ব্যাবস্থা করছি। ডোন্ট ওয়ারি। আমরা দীঘা থেকে ঘুরে আসি, তারপরই।"

ট্যাক্সি করে পার্কস্ট্রীটে পৌছেঁ, একটা নামকরা রেস্তারায় ওরা ঢুকলো দুজনে। কবীর মোবাইল মিলিয়ে ফোন করলো ওর ক্লায়েন্টকে। ফোনে বললো, "শুনুন আমি এখন পিটার ক্যাটে রয়েছি। হ্যাঁ হ্যাঁ। এখানে লাঞ্চ করছি। আপনি চাবিটা নেবার জন্য চলে আসুন এখানে। আমি এখানেই রয়েছি।"

ফোন রেখে একটা সিগারেট ধরালো কবীর। বিজলীকেও অফার করলো। সিগারেট ধরিয়ে বিজলী বললো, "তোমার ক্লায়েন্ট এর নাম কি?"

 -- "মিষ্টার অরুন ঝা।"

 - "অরুন ঝা?"

যেন আঁতকে উঠলো বিজলী।

কবীর বললো, "নামটা শুনে অমন চমকে গেলে কেন?"

 - "এই নামটা তুমি আমাকে আগে বলো নি কেন?"

 -- "কেন? ওয়াটস্ দ্য প্রবলেম?"

 - "আমার এখন এখানে থাকাটা একদমই উচিত হবে না। আমি বরং অন্য কোথাও অপেক্ষা করছি, তোমার জন্য।"

কবীর বললো, "প্রবলেমটা কি বলবে তো? অরুন ঝা এলে তোমার অসুবিধা কি?"

 - "দারুন অসুবিধে। ও আমার জন্য সাংঘাতিক ভাবে পাগল। অলরেডী একরাতের খোরাক ও পেয়েছে আমার কাছ থেকে। আমাকে তোমার সাথে দেখলেই ঝ্যামেলা বেধে যাবে। ও ডিসটার্ব করবে আমাকে।"

কবীর বললো, "আমি থাকলেও? ওতো দারুন ইজ্জত করে আমাকে।"

 - "তোমার ইজ্জতটা কি থাকবে ডারলিং? তার থেকে আমি বরং....."

বিজলী যেন একমূহূর্তও বসতে চাইছিল না কবীরের সাথে। হাতের কারুকার্য করা ভ্যানিটি ব্যাগটা নিয়ে উঠে পড়েছে তক্ষুনি ওখান থেকে বেরিয়ে পড়ার জন্য। কবীর ওকে সাধছে বারবার। কিন্তু বিজলী কথা শুনছে না। কবীরের ক্লায়েন্ট অরুন ঝা’র আগমনের আগেই যেন ও এখান থেকে সরে পড়তে চায়।

 -- "কি ব্যাপার বলতো বিজলী? তোমার মত এত প্রফেশনাল মেয়ে হঠাৎ অরুন ঝা এর নাম শুনে এত বিচলিত হয়ে পড়বে কেন? আমি তো বলছি, এই কবীর ঘোষ থাকলে ও কিছুই করতে পারবে না তোমার সঙ্গে। বরঞ্চ নিজেকে ও গুটিয়ে রাখবে। আমার কাছে ও ফাঁস হলে তাতে ওরই ক্ষতি। ব্যাবসার ব্যাপারে প্রচুর টাকার লেনদেন হয় ওর সাথে। তুমি খামোকা টেনশন করছো ডারলিং।"

 - "তুমি বুঝতে পারছো না ডারলিং, লোকটা সুবিধের নয়। হতে পারে ও তোমার ব্যাবসার ক্লায়েন্ট। কিন্তু আমার কাছে ও একদমই ভালো লোক নয়। একেবারে থার্ড গ্রেডেড। আমি একরাত্রি ওর সাথে শুয়েই বুঝেছি। হি ইজ এ স্কাউন্ড্রেল।"

কবীর কিছুই বুঝতে পারছিল না। বিজলীর হঠাৎই এত ক্ষেপে যাওয়ার কারন টা কি? ও যতদূর অরুন ঝা কে চেনে, তাতে তো সুবিধারই মনে হয়, নইলে ব্যাবসার লেনদেন হয় কি করে? এতদিন যাবৎ ব্যাবসা করছে অরুনের সাথে, সম্পর্কটা এমন জায়গায় চলে গেছে, যে কবীরকে নিজের ফ্ল্যাটটাও ছেড়ে দিয়েছে ফুর্তী করার জন্য। ফ্ল্যাট বিক্রীর ব্যাপারটা না থাকলে চাবিটা কবীরের কাছেই থাকত। অরুন চাবি ফেরতও নিত না কবীরের কাছ থেকে। তাছাড়া মেয়েমানুষদের নিয়ে ফুর্তীর ব্যাপারটা যার যার ব্যক্তিগত ব্যাপার। কবীর যে একটু আনন্দ মস্তি করে, সেটা অরুন ঝাও জানে কিছু কিছু। অরুনও নিজে কলগার্ল নিয়ে ফুর্তী করলেও করতে পারে, তাতে কবীরেরও কিছু এসে যায় না। কিন্তু বিজলীর হঠাৎই এমন আচরণের অর্থ কি? কবীরের কিছুই বোধগম্য হচ্ছে না।

বিজলীকে যখন কিছুতেই রাজী করাতে পারছিল না কবীর। ওর হাতটা ধরে কবীর বললো, "ডারলিং, তোমাকে কষ্ট করে কোথাও যেতে হবে না। তুমি বসো এখানে, আমি বরং গেটের বাইরে ওকে রিসিভ করে ওখান থেকেই ওকে ভাগিয়ে দিচ্ছি। চাবি ফেরত দেবার ব্যাপারটা না থাকলে আমি তো ওকে না ই করে দিতাম। জাস্ট ওয়েট, আমি ফোন করে দেখে নিচ্ছি ও রওনা দিয়েছে কিনা? বা এখন কোথায় আছে।"

সঙ্গে সঙ্গে অরুন ঝাকে ফোন মেলালো কবীর। বিজলী তখন আবার বসে পড়েছে টেবিলের পাশেই। খাবারের অর্ডার নেবার জন্য ওয়েটার দাঁড়িয়ে ছিল, কবীর বললো, "দিচ্ছি দিচ্ছি, একটু পরে।"

ফোনের অপর প্রান্তে অরুন ঝা। কবীর বললো, "কোথায় আছেন আপনি?"

অরুন ঝা জবাবে কিছু বললো, কবীর সঙ্গে সঙ্গে রিয়্যাক্ট করলো। উত্তরে বললো, "অ্যাঁ চলে এসেছেন আপনি? পার্কস্ট্রীট দিয়ে ঢুকছেন? আচ্ছা আচ্ছা চলে আসুন। পিটার ক্যাটের সামনে, আমি রাস্তাতেই অপেক্ষা করছি আপনার জন্য।"

বিজলীকে বললো, "ডারলিং ও চলে এসেছে। তুমি বসো এখানে। আমি ওকে চাবিটা হ্যান্ডওভার করে দিয়েই আসছি। ডোন্ট ওয়ারি। জাস্ট রিল্যাক্স। এক্ষুনি ফিরে আসছি আমি। ওয়েটারকে বরঞ্চ তোমার অর্ডারটা দিয়ে দাও। আমি ওর সাথে বাইরেই যা কথা বলার বলে তারপরই ফিরে আসছি।"

পিটার ক্যাট রেস্টুরেন্ট থেকে বাইরে বেরিয়ে এল কবীর। বিজলী তখন ভেতরে একা বসে।

সরু সরু আঙুলের ফাঁকে জ্বলন্ত সিগারেটটা পুড়ে ছাই হচ্ছে। বিজলী বেশ ঘন ঘন সিগারেটটা মুখে নিয়ে টানতে লাগল উদ্বেগের সাথে, ওর চোখে মুখে টেনশনের ভাবটা তখনও স্পষ্ট। কি কারন সেটা বোঝা যাচ্ছে না। আশে পাশে বসা লোকজন বিজলীকে ঘাড় ঘুরিয়ে দেখছে। যেন একটা জবরদস্ত মেয়ে ঢুকেছে পিটার ক্যাটে।

কলগার্ল হয়ে কাস্টমারকে যে সবসময় স্বাগত জানিয়ে থাকে, তার হঠাৎ অরুন ঝার নাম শুনে এত বিতৃষ্ণা কেন? বিজলীর মনে পড়ে যাচ্ছিল কদিন আগেই ঘটে যাওয়া সেই রাতটির কথা। দেহ মন উজাড় করে ও অরুন ঝা কে সুখ দিচ্ছিল। মোক্ষম ধাক্কায় অরুনের অতিকায় লিঙ্গ তখন বিজলীর ভেতরটা চিড়ে দিচ্ছে। আবেশে প্লাবিত হতে হতে অরুন তখন কৃতজ্ঞতা জানিয়ে যাচ্ছে বিজলীকে। "থ্যাঙ্ক ইউ বিজলী। তুমি দূর্দান্ত। গ্রেট!"

বিজলী আনন্দে আনন্দে ভরিয়ে দিয়ে আরাম আর তৃপ্তির ঢেউ-এ ভাসিয়ে নিয়ে যাচ্ছে অরুনকে। যেন উদ্দাম বন্য রাত। তারপরই বীর্যস্খলন। বিজলীরও চরম পুলকের স্বাদ। দুজনের দুজনকেই ভালো ভাবে নিংড়ে সুখ ভোগ। আর বাকী রাতটুকু কবীরের মতই অরুনের বুকে মুখ রেখে বিজলীর শুয়ে থাকা।

কিন্তু সকাল হতেই বিজলীর কি যেন হলো? এর জন্য খুবই অনুতপ্ত ও। পেশাদার কলগার্ল হয়ে এমন কাজটা করা উচিৎ হয় নি ওর।

বলতে বলতেই হঠাৎই ও খেয়াল করলো, ভ্যানিটি ব্যাগের মধ্যে রাখা ওর মোবাইলটা বাজছে। নিশ্চই মোহনলাল ফোন করেছে এবার।

ব্যাগ থেকে মোবাইলটা বার করে হাতে নেওয়া মাত্রই ও দেখল ওটা মোহনলালের ফোন নয়। ফোনটা রঞ্জিতের।

 - "ওফঃ। আবার সেই অল্পবয়সী ছোঁড়াটা। আমার পিছু ছাড়বে না দেখছি।"

ফোনটা ধরতে চাইছিল না বিজলী। বেজেই যাচ্ছে। একবার লাইনটা কেটে দেবার পর দেখলো আবার কল করছে ছেলেটা। পাশে বসা লোকগুলো তখনও দেখে যাচ্ছে কি হচ্ছে ব্যাপারটা।

বিজলী ঠিক করলো, ফোনটা ধরে সরাসরি না করে দেবে ওকে। একেবারে প্রত্যাখান। আর কথা বলার মুড নেই ওর। ভীষন ডিস্টার্ব করছে সেই থেকে। কেন যে ওকে তখন হ্যাঁ বলে এসেছিলাম। কবীরের মতন চাহিদা মেটানোর লোক পেয়েও এরাই ওকে বিরক্ত করছে বারবার।

বিজলী ফোনটা ধরতে যাচ্ছিল, হঠাৎই দেখলো ওর টেবিলের দিকেই কে একজন এগিয়ে আসছে আসতে আসতে। বয়সটা অল্পই, চেহারাটা সুন্দর, লম্বা স্বাস্থ্য, বিজলীর সাথে কথা বলার জন্য ভীষন ভাবে উদগ্রীব।

মুখটা তুললো বিজলী। বললো, "একি তুমি?"

 -- "কেন আমাকে দেখে চমকে গেলে বিজলী?"

 - "না মানে, তুমি এখানে? আমি তো ভাবতেই পারিনি।"

 -- "কেন আমি আসতে পারি না পিটার ক্যাটে?"

 - "নিশ্চই আসতে পারো। বাট আমি তোমাকে এইসময় এক্সপেক্ট করিনি এখানে।"

 -- "কেন? তোমার সাথে অন্য কেউ রয়েছে বলে?"

 - "ঠিক তা নয়। আমি আসলে....."

একটু যেন আমতা আমতা করে ফেলছিল বিজলী। হঠাৎই ফোন করতে করতে রঞ্জিত যে কোথা থেকে চলে আসবে ঘূণাক্ষরেও বুঝতে পারেনি বিজলী।

 - "একটু আগেই তোমার ফোনটা বাজছিল। আমি তো ফোনটা ধরতেই যাচ্ছিলাম। হঠাৎ দেখলাম, তুমি চলে এলে? তুমি এখানেই ছিলে রঞ্জিত?"

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#12
[[আট]]




 -- "আমি তোমরা আসার আগেই থেকেই এখানে ছিলাম। একটু দূরে ঐ টেবিলটায় বসে দেখছিলাম তোমরা দুজনে এসে ঢুকলে। লোকটা বেরিয়ে যাবার পর, ওখানে বসে বসেই তোমাকে মোবাইলে ধরলাম। ফোনটা করে দেখছিলাম, তুমি আমার ফোন ধরো কিনা? যখন ধরলে না তখন বাধ্য হয়েই আসতে হলো আমাকে। বিজলী ওয়াট ইজ ইওর প্রবলেম? তুমি তো কথা দিয়েছিলে আমাকে। আমি তোমাকে পে করলাম। অথচ তুমি আমার ফোন ধরছো না। কি অসুবিধে তোমার?"


 - "আমি একটু ব্যস্ত ছিলাম রঞ্জিত।"


 -- "ওয়াট? ব্যস্ত? ঐ লোকটার সাথে? ও তোমাকে টাকা দিচ্ছে? বাট্ আই উইল অলসো পে। কি প্রবলেম তোমার?"


একটু যেন ধন্দে পড়ে যাচ্ছিল বিজলী। কি করবে, কি উত্তর দেবে ভেবে পাচ্ছে না। এক্ষুনি কবীর আবার অরুন ঝা কে চাবিটা দিয়ে ফিরে আসতে পারে। কোনরকমে রঞ্জিতকে সামাল দেবার জন্য বললো, "ঠিক আছে রঞ্জিত, আমি দু একদিনের মধ্যেই টাইম করছি তোমার সাথে। আমি একজনকে কথা দিয়েছি তো। সেটাও রাখতে হবে আমাকে। তারপরেই....."


বলতে বলতেই রঞ্জিত বললো, "তোমার সাথে লোকটা কে ছিল বিজলী?"


বিজলী এবার একটু চটে গেল, বললো, "কেন? দ্যাটস্ নন অফ ইওর বিজনেস। আমার সাথে কে রয়েছে সেটা জেনে তোমার লাভ কি?"


 -- "কে লোকটা বলোই না একবার?"


 - "ও খুব বড় বিজনেস ম্যান। তোমার মত পুচকে ছোড়া নয়।"


 -- "কিন্তু তুমি আমাকে একটা কথা দিয়েছিলে বিজলী।"


 - "সো ওয়াট? ওরকম কথা বিজলী অনেককেই দেয়। আমি বলছি তো, এখন আমাকে ডিস্টার্ব কোরো না। লিভ মি অ্যালোন।"


রঞ্জিত একেবারে নাছোড় বান্দার মত বিজলীকে বললো, "বিজলী আমারও কত টাকা আছে..... তুমি জানো নিশ্চই। আমার বাড়ী তুমি দেখে এসেছ। ওরকম ছোটখাটো ব্যাবসাদার আমি অনেক দেখেছি। তোমাকে টাকা দিয়ে মুড়িয়ে রাখতে পারি আমি। যাস্ট আই নিড ইওর কোম্পানী। বিজলী আজ আমাকে ফিরিয়ে দিও না।"


ও এবার বিজলীর সামনেই কবীরের চেয়ারটায় বসে পড়ল। দুহাত বাড়িয়ে খপ করে ধরে ফেললো বিজলীর দুটো হাত। যেন কলগার্লের কাছে সেক্স ভিক্ষা করছে।


 - "তোমাকে নিয়ে তো মহা বিপদে পড়া গেল দেখছি।"


বিজলীর তখন চিন্তা বাড়িয়ে দিচ্ছে কবীরের প্রত্যাবর্তন। হঠাৎই যদি পিটার ক্যাটে ফেরত এসে রঞ্জিতকে দেখে ফেলে ঝামেলা লেগে যেতে পারে।


রঞ্জিতের মুখের দিকে তাকিয়ে কিছু বলার আগেই ও দেখলো ওর ফোনটা আবার বাজছে। এবার ফোন করেছে মোহনলাল।


 - "ওফঃ এ যেন আবার একটা ঝামেলা।"


ফোন ধরতেই মোহনলাল বললো, "কি বিজলী রানী? মোহনলালকে তো ভুলেই গেলে? কাল যে মালদার পার্টিটাকে তোমার হাতে দিলাম, সেবা করতে। তাকে সেবা না করেই পালিয়ে গেলে?"


 - "ফেলে কেন আসব? সবই জানো অথচ রসিকতা করছো আমার সাথে? কাল তো সারারাতই ছিলাম আমি ওর সাথে।"


 -- "জানি জানি। সবই জানি। তোমাকে একটু বাজাচ্ছিলাম বিজলী। দেখলাম তুমি কি বলো? তা সাহেবের তো খুব মনে ধরেছে তোমাকে। এরপর সিটিং কবে হচ্ছে? এখন কি আমাকে বাদ দিয়েই? না মোহনলালের কথাটাও একটু মনে পড়বে তোমার?"


 - "এসব বেলাইনের কথাবার্তা কেন যে বলো, বুঝি না। আমি তোমাকে বাদ দিয়ে পার্টি কে ফিট্ করে নেব, তুমি ভাবলে কি করে?"


বিজলীর কথা শুনেও যেন বিশ্বাস করছিল না মোহনলাল। শুধু বললো, "তোমার টাকার প্রতি খুব লোভ বিজলী। আমি জানি ভাল মালদার পার্টি পেলে তুমি শেষ পর্যন্ত আমাকে ভুলে যাবে।"


শুধু বিরক্ত নয়। রাগের চোটে ওর সুন্দর চোখ মুখটাও লাল হয়ে যাচ্ছিল। শেষমেষ রেগেমেগে মোহনলালকে বললো, "ঠিক আছে। তোমাকে যদি ভুলে যাই, তখন বোলো। আমি এখন ফোন রাখছি

লাইনটা কেটে দিল বিজলী। রঞ্জিত ওর মুখের দিকে তাকিয়ে বললো, "তুমি লোকটার সাথে কাল সারারাত ছিলে বিজলী?"


 - "কেন থাকতে পারি না? আমার পেশাটাই তো এই।"


 -- "তাহলে তোমার আমার সাথে রাত কাটাতে অসুবিধা কোথায়?"


 - "ওফ্ বাবা। বললাম তো, আমি তোমার কথা রাখব। আমাকে কেন বিশ্বাস করছো না তুমি? আই অ্যাম এ প্রফেশনাল গার্ল। ইউ হ্যাভ টু বিলিভ মি।"


দুজনের কথার মধ্যে যেন ইংরেজীর ফুলঝুড়ি ছুটছিল। রঞ্জিত বললো, "ঠিক আছে। তাহলে এখন চলো।"


 - "ইমপসিবল্। আমি এখন কি করে যাব তোমার সাথে? আমি এখন একজনকে কোম্পানী দিচ্ছি রঞ্জিত। তাকে ছেড়ে আমি যেতে পারি না তোমার সঙ্গে।"


একেবারে হাল ছাড়বে না রঞ্জিত। বিজলীকে বললো, "লোকটা তো বাইরে গেলো দেখলাম, চলো এই সুযোগে আমরা কেটে পড়ি এখান থেকে।"


 - "ও এক্ষুনি ফিরে আসবে আবার। এভাবে ওকে ছেড়ে আমি চলে যেতে পারি নাকি?"


কিছুতেই শুনবে না রঞ্জিত। ওদিকে বিজলীও চেয়ার ছেড়ে উঠবে না। কবীর ফিরে এলে ওকে কি বলবে, সেটাই মনে মনে চিন্তা করতে লাগল বিজলী। রঞ্জিতের ব্যাপারটা কবীরকে আগে ও জানিয়েছে। সুতরাং ওকে বোঝাতে অসুবিধে হবে না। কিন্তু এই নাছোড়বান্দাটাকে কি করে বোঝানো যায়? এতো বুঝতেই চাইছে না। শেষ পর্যন্ত এক কলগার্লকে নিয়ে ঝ্যামেলা পেকে যাবে নাকি পিটার ক্যাটে?


বিজলী একটা আশা নিয়েই বসে রইল, শেষ পর্যন্ত কবীর ফিরে এসে যদি কায়দা করে এই ছোঁড়াটাকে ভাগাতে পারে, নইলে চট করে রেহাই পাবে না এর হাত থেকে।


কিছুক্ষণ বসে থাকার পর এবার ও যা দেখল, তাতে ওর রক্ত এবার সত্যি গরম হয়ে গেল। পা থেকে মাথা অবধি দপদপ করছে। ঠোঁটদুটো কাঁপছে ঠকঠক করে। চোয়াল শক্ত হয়ে যাচ্ছে। মুখের ভেতরে জিভ আলজিভ সব যেন জড়িয়ে যাচ্ছে। কারন সামনে যা দেখছে, সেটাকে একেবারেই মনে মনে মেনে নিতে পারছে না ও। কারন কবীর পিটারক্যাটে ফিরে এসেছে অবশ্যই। কিন্তু সাথে নিয়ে এসেছে ওর ক্লায়েন্টকেও। অরুন ঝা নামক লোকটিকে। যেটা একেবারেই আশা করেনি বিজলী।


কবীরেকে এত করে বোঝানোর পরেও ও লোকটাকে জোড় করে নিয়ে এল? এর থেকে ও নিজেই পিটার ক্যাট ছেড়ে বেরিয়ে যেত, সেটাই বরং ভাল হতো। অরুন ঝা কে বগলদাবা করে আবার এই রেষ্টুরেন্টে ফিরে আসার মানে কি? তাহলে কি বিজলীর কোন কথাই বিশ্বাস হয় নি কবীরের? একটা বেশ্যার কথার ওপর ভরসা না করে দীর্ঘদিনের ক্লায়েন্ট এর ওপরই ভরসা করছে বেশি? হঠাৎ কবীরের এমন পরিবর্তন? কাল থেকে তো অনেক বড় বড় কথা বলছিল ও। বিজলীর জন্য নাকি নিজের বউকেও ত্যাগ করতে পারে। বিজলীর কাছ থেকে ও যা সুখ পেয়েছে, কোন কলগার্ল ওকে সেই সুখ দিতে পারেনি। তাহলে কি সেই একবাক্যে স্বীকারোক্তিগুলি সব গালভরা কথা হয়ে গেল? অরুন ঝা ওকে কিছু বলেছে? বিজলী যে এখানে রয়েছে অরুন ঝাই বা জানলো কি করে? কবীর ওকে বিজলীর সন্মন্ধে কিছু না বললে অরুনের তো কিছু জানবার কথা নয়। দুজনে যেন একদম পরিকল্পনা মাফিক ফিরে এসেছে পিটার ক্যাটে। এখন এর থেকে নিস্তার পাবার উপায়?

মাথার মধ্যে যেন শরীরের সব রাগগুলো এসে জমা হচ্ছে। জীবনে এর আগে কোনদিন এমন পরিস্থিতির মধ্যে ওকে কখনও পড়তে হয় নি।


কিছু চিন্তাভাবনা করার আগেই বিজলী দেখল কবীর একদম এগিয়ে এসেছে ওর টেবিলের খুব কাছে। আর পিছনে পিছনে অরুন ঝা। একেবারে বিজলীর চোখে চোখ রেখেই ওরা দুজনে মিলে তাকিয়েছে বিজলীর দিকে। কবীর কিছু বলতে যাবে, এমন সময় বিজলী রঞ্জিতকে বললো, "তুমি আমাকে নিয়ে যাবে বলছিলে না এখন?"


রঞ্জিত বললো, "হ্যাঁ তুমি যাবে?"


 - "যাব। লেটস্ গো।"


কবীরের সামনেই টেবিল ছেড়ে উঠে দাড়িয়ে রঞ্জিতের বগলের তলায় হাতটা ঢুকিয়ে দিল বিজলী। এবার রঞ্জিত ওকে সুখ ভোগের জন্য নিয়ে যাবে!


কবীর থতমত খেয়ে গেছে বিজলীর এমন আচরণ দেখে। হঠাৎ এই ছেলেটি কোথাথেকে এল? ও কিছু ভেবে পাচ্ছে না। কবীরের সামনেই রঞ্জিতকে সাথে করে নিয়ে গটগট করে হোটেল ছেড়ে বেরিয়ে গেল বিজলী। পেছনে দাড়িয়ে অরুন ঝা। ও অবাক হয়ে গেছে। বিজলী একবারের জন্যও ফিরে তাকালো না কবীরের দিকে। কবীর পেছন থেকে বিজলীকে চেঁচিয়ে বললো, "বিজলী ওয়ের আর ইউ গোয়িং? হঠাৎ চলে যাচ্ছ?

বিজলী তবু রেসপন্স করলো না। একেবারে বুড়ো আঙুল দেখিয়ে বেরিয়ে গেল রেষ্টুরেন্ট ছেড়ে।


একটু দূরেই রঞ্জিতের গাড়ীটা পার্ক করা ছিল। বিজলীকে সঙ্গে নিয়ে রঞ্জিত গাড়ীতে বসলো। গাড়ীও স্টার্ট দিয়ে নিমেশে উধাও হয়ে গেল পার্কস্ট্রীট ছেড়ে।


 - "কি ব্যাপার বলতো? বিজলী হঠাৎ চলে গেল তোমাকে ফেলে?"


অরুন ঝা বলছিল কবীরকে।


 -- "তোমাকে তখন বললাম না? ওর আপত্তি ছিল, তোমাকে নিয়ে। তুমি শুনলে না। বললে বিজলীকে ঠিক ম্যানেজ করে নেবে। এখন দেখলে তো?"

 - "কিন্তু ওর সাথে ঐ ছেলেটা কে?"

 -- "বুঝতে পারছি না। আমি এখানে বিজলীকে নিয়ে ঢোকবার সময় তো ওকে খেয়াল করিনি।"

 - "স্ট্রেঞ্জ। আমারও অদ্ভুত লাগছে ব্যাপারটা। আমি তো বিজলীকে শুধু উইশ করার জন্য এলাম। আর ও....."

 -- "তোমাকে ও অ্যাভোয়েড করছে কেন অরুন?"

 - "আমি নিজেও জানি না।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#13
একটা রহস্যের গন্ধ পাওয়া যাচ্ছে যেন।
Like Reply
#14
।।নয়।।


বিজলী যে শেষ পর্যন্ত রঞ্জিতকে কম্পানি দিতে রাজী হয়ে যাবে এটা রঞ্জিত নিজেও আশা করেনি। ওকে পাশে বসিয়ে গাড়ী চালাতে চালাতে ওর চোখেমুখে তখন একরাশ আনন্দ ফুটে উঠছিল। কবীর নামক লোকটার কাছ থেকে ও বিজলীকে ছিনিয়ে আনতে পেরেছে, এটা ওর কাছে বিরাট সাফল্য। বিজলী যে শেষ পর্যন্ত লোকটাকে পাত্তা না দিয়ে চলে আসবে রঞ্জিত স্বপ্নেও ভাবেনি। গাড়ী চালাতে চালাতে ও বিজলীকে প্রশ্ন করলো, "কি ব্যাপার বলো তো? তুমি লোকটাকে ওভাবে নেগলেক্ট করে চলে এলে? ইজ দেয়ার এনি প্রবলেম?"

বিজলী তখন রঞ্জিতের অনেক কাছে সরে এসেছে। ওর বুকে মাথা রেখে বললো, "তুমি তো এটাই চেয়েছিলে? আর ইউ হ্যাপি?"

 -- "ইয়েস ডারলিং। আমি রিয়েলি হ্যাপি। তোমার জন্য সেই দিন থেকে আমি কত ম্যাড হয়ে ছিলাম তুমি জানো? ইউ আর রিয়েলি বিউটিফুল। এত সেক্সী তুমি। আই কান্ট ওয়েট। তোমাকে না পেলে আমি মরেই যেতাম।"

বিজলী রঞ্জিতের গালে আলতো করে ঠোঁট ছোঁয়ালো। রঞ্জিত খুশি হয়ে বললো, "এখানে নয়। আমি চাই তোমার ঠোঁটের সাথে আমার ঠোঁটটা মেলাতে। এত অপূর্ব তোমার ঠোঁট।"

 - "লিপ কিস?"

 -- "ইয়েস বিজলী।"

 - "তোমার গাড়ী চালাতে অসুবিধে হবে না? গাড়ীটা তাহলে কোথাও দাড় করাও।"

রঞ্জিত বললো, "আমরা একটু পরে বাইপাস ধরব। তখন তুমি বরং....."

কথা বলতে বলতেই ও খেয়াল করলো বিজলী ওর সরু নেলপালিশ করা আঙুল দিয়ে রঞ্জিতের প্যান্টের জিপের ওপর হাত বোলাচ্ছে। বিজলীকে রঞ্জিত বললো, "কি করতে চাইছো?"

বিজলীর মুখে মুচকি হাসি যেন সেই মিছরীর ছুরি। রঞ্জিতকে বললো, "আমার কাছে একটা আইডিয়া আছে।"

 -- "কি আইডিয়া?"

 - "তুমি আমার ঠোঁটের তারিফ করছিলে না? চাইলে ঠোঁটের সাহায্যে তোমার আর একটা কাজ করে দিতে পারি। এর জন্য গাড়ী দাঁড় করাতে হবে না। চলন্ত গাড়ীতেই আমার রসালো ঠোঁট দিয়ে তোমাকে অনেক আরাম দেব।"

রঞ্জিতের যেন বুঝতে অসুবিধে হচ্ছিল না। আইডিয়াটা কি? এতো দারুন ফ্যানটাসটিক আইডিয়া। যাকে বলে সেক্স অন হূইল। বাঃ ওর জীবনে প্রথম। বিজলীকে আবেগের সাথে ও নিজেই চুমুটা খেয়ে বসলো বিজলীর গালে।

গাড়ী বাইপাসে ওঠার পর। বিজলী রঞ্জিতকে বললো, "তোমার গাড়ীর কালো কাচগুলো তুলে দাও। আই অ্যাম রেডী।"

রঞ্জিত কাচগুলো সব এক এক করে তুলে দিল। গাড়ীর স্পিড্টা তখন অল্প একটু কমিয়ে দিয়েছে ও। বিজলী মাথাটা একটু নিচু করে রঞ্জিতের প্যান্টের জিপ খুলতে শুরু করলো। সরু সরু নেলপালিশ করা আঙুল গুলো ঢুকিয়ে দিল জিপের ভেতরে। রঞ্জিতকে বললো, "গাড়ী চলাকালীন যদি সেক্সটাকে কন্ট্রোল করতে না পারো তাহলে গাড়ীটা কোথাও দাঁড় করিয়ে দিও। নাও আই এম রেডী।"

কালো কাচে বন্ধ চলন্ত গাড়ীর মধ্যে শুরু হলো অবর্ণনীয় সেক্স। সরু সরু পাঁচ আঙুল দিয়ে রঞ্জিতের প্যান্টের বন্ধ খোপ থেকে বিজলী বের করে আনলো ওর পৌরুষ। পুর্ণ উত্থানে কেউটের মত দুলছে বিজলী নরম তালুর মধ্যে। বিজলী লিপষ্টিক রঞ্জিত ঠোঁটের মধ্যে ওটাকে আশ্রয় দিল। পেশাগত পাকা খিলাড়ি যৌনকর্মীর মত, পুরু ঠোঁট আর লিকলিকে জিভের জাদুতে রঞ্জিতকে স্বর্গারোহন করাতে লাগল। 

স্টিয়ারিং হাতে ধরে রঞ্জিত চোখ বন্ধ করতেও পারছে না। কারন সামনে রাস্তা। সারি সারি গাড়ী ধেয়ে আসছে উল্টো দিক থেকে। এদিকে উত্তেজনা হচ্ছে প্রচন্ড। মুখ দিয়ে ও শীৎকারের বিচিত্র ধ্বনি বের করল দুবার। অবাক হয়ে যাচ্ছে বিজলীর কর্মকান্ড দেখে। একেবারে ললিপপের মতন চুষছে রঞ্জিতের যৌনদন্ডটাকে। উত্তেজনায় রঞ্জিতের হাত কেঁপে যাচ্ছে মাঝে মাঝে, স্টিয়ারিংটা শক্ত করে ধরে তবু ও নিজেকে সংযত রাখছে। বিজলী ওকে ব্লোজবের যে আনন্দটা দিচ্ছে, এমন আনন্দ আগে কখনও পায়েনি রঞ্জিত।

 -- "কি করছ তুমি বিজলী? আমি পারছি না আর।"

 - "আমি এমনই করি।"

রঞ্জিতের দেহ দিয়ে তখন বিদ্যুত তরঙ্গ বয়ে যাচ্ছে। লকলকে জিভের কারিশমা আর কেরামতি দিয়ে বিজলী ওর লিঙ্গটা আর্ধেকটা ঢুকিয়ে নিচ্ছে নিজের মুখের মধ্যে। চুষতে চুষতে রঞ্জিতকে এমন অস্থির করে দিল, যে রঞ্জিত বাধ্য হয়েই গাড়ীটা রাস্তার পাশে দাঁড় করিয়ে দিল।

 -- "বিজলী, পাগল করে দিয়েছ তুমি আমাকে। আমি গাড়ী চালাতেই পারতাম না। আর একটু হলে অ্যাক্সিডেন্ট করে বসতাম।"

ভ্যানিটি ব্যাগ থেকে টিসু পেপার বার করে নিজের ঠোঁট মুছে নিল বিজলী। রঞ্জিতকে বললো, "পেছনের সিটে যাবে এবার? আয়েশ করে খিদে মিটিয়ে নাও। তোমার মত দিলদারকে খুশি করতে আমি সবসময় রাজী।"

 -- "গাড়ীর মধ্যে যৌনলীলার আসর? না বিজলী। আমি তো এখন তোমাকে নিয়ে আমার বাড়ীই যাচ্ছি, যা হবার ওখানে গিয়েই হবে।"

বিজলীকে আবেগের সাথে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে এবার চুমু খেল রঞ্জিত। বিজলী রঞ্জিতকে চুমুর মধ্যেও তীব্র স্বাদ দিল। ওকে আদর করে বললো, "চলো তাহলে বাড়ীতেই যাওয়া যাক। আমি তাহলে ওখানে গিয়েই আনন্দ দিই তোমাকে।"

রঞ্জিতের গাড়ী বাইপাস ধরে আবার ছুটতে লাগল। বিজলী দেখল ওর মোবাইলটা এবার বাজছে। ফোন করেছে কবীর ঘোষ।

চোখে মুখে বিরক্তির ছাপ স্পষ্ট। যার সাথে সারারাত ধরে অনেক ইন্টারকোর্স হলো, তাকে নিয়ে বিজলীর কোন মাথা ব্যাথাই নেই। কবীর ঘোষকে এই মূহূর্তে ও ভুলে যেতে চায়। ভুলে যেতে চায়, ঐ নামে কোন ক্লায়েন্ট তার জীবনে কোনদিন এসেছিল।

 -- "কি ব্যাপার বিজলী? ফোনটা ধরছ না কেন? কার ফোন?"

রঞ্জিত বললো।

 - "কার আবার? ফোন করেছে এখন। তোমাকে নিয়ে বেরিয়ে এলাম না তখন? ফোন করেছে আমাকে সাধবে বলে।"

রঞ্জিত স্টিয়ারিং ধরে গাড়ী চালাচ্ছিল। বিজলী ওকে বললো, "তুমি স্মোক করো?"

 -- "হ্যাঁ করি।"

 - "আমাকে একটা সিগারেট দাও তো। খাই।"

রঞ্জিত সিগারেট বার করে বিজলীকে দিল। বিজলী সিগারেট ধরালো। ধোঁয়া ছাড়তে ছাড়তে ওকে বললো, "তোমার ওখানে আসার টাইমটা একদম পারফেক্ট হয়েছে আজকে। একদম ঠিক সময়ে তোমাকে নিয়ে আমি বেরিয়ে এসেছি। তুমি না থাকলে একটু অপ্রস্তুতে পড়ে যেতাম।"

রঞ্জিতও একটা সিগারেট ধরালো। গাড়ী চালাতে চালাতে বিজলীকে বললো, "তুমি লোকটাকে আগে থেকে চিনতে?"

 - "কোন লোকটা?"

 -- "ঐ যে যাকে ছেড়ে তুমি চলে এলে আমার সাথে।"

 - "ও কবীর ঘোষ। নো, নেভার। ও তো দালাল ধরে আমার কাছে এসেছে। বড় বড় কথা অনেক বলছিল। ওর নাকি বিরাট ব্যাবসা, বাড়ী গাড়ী কোনকিছুরই অভাব নেই। হি ইজ এ ম্যারেড গাই। বউ এর কাছে আদর পায় না বলে অন্য মেয়েদের পিছনে ছুটে বেড়ায়। আমাকে পারমানেন্ট কেপ্ট হিসাবে রাখতে চাইছিল। আমি রাজী হয়েও গিয়েছিলাম। কিন্তু....."

 -- "কিন্তু কি?"

 - "দেখলে তো ওকে ছেড়ে চলে এলাম, তোমাকে সঙ্গে নিয়ে।"

 -- "কিন্তু তুমি কিন্তু তার একটু আগেই আমাকে না করে দিচ্ছিলে। বাট....."

 - "হ্যাঁ। আমিও ভাবিনি। শেষ পর্যন্ত ঐ লোকটা....."

 -- "কে?"

বিজলী বললো, "কবীর ঘোষের সাথে আর একটা লোক ঢুকেছিল পিটার ক্যাটে, লক্ষ্য করেছিলে?"

 -- "হ্যাঁ কে ও?"

 - "ওর নাম অরুন ঝা। আমিও ওকে চিনি। লোকটাকে আমি ফেস করতে চাইছিলাম না। তাও ও জোড় করে নিয়ে এল রেষ্টুরেন্টের ভেতরে।"

একটু হেসে রঞ্জিত বললো, "স্ট্রেঞ্জ। আমি কিছুই বুঝতে পারছি না।"

একটু পরে রঞ্জিতের গাড়ীটা এসে দাঁড়ালো সেই প্রাসাদতম বাড়ীটার সামনে। গাড়ীর কাঁচ দিয়ে পেল্লাই বাড়ীটার দিকে তাকিয়ে বিজলী বললো, "তোমাকে যে কথাটা দিয়েছিলাম, সেটা রাখতে পারিনি। ফিল ভেরী সরি। আজ বিজলী সেই কথা রাখার জন্যই এসেছে তোমার সাথে।"

রঞ্জিত বললো, "আজকে তুমি আমার স্পেশাল গেষ্ট। এর আগে যখন এসেছিলে সেটা ক্ষণিকের জন্য। তোমার কথা মেনে নিয়ে সেদিন ছেড়ে দিয়েছিলাম তোমাকে। আজ কিন্তু ছাড়ছি না তোমাকে। আমার স্পেশাল গেষ্ট এর আতিথেয়তার জন্য আমি পুরোপুরি তৈরী।"

বিজলী বললো, "কি আতিথেয়তা করবে আমার জন্য?"

 -- "চলোই না একবার ভেতরে। তাহলেই সব বুঝতে পারবে।"

গাড়ী থেকে নামার সময় রঞ্জিত বিজলীর হাতটা ধরলো। বললো, "চলো তোমাকে আমি কোলে করে নিয়ে যাই।"

 - "পারবে তুমি আমাকে কোলে তুলে নিয়ে যেতে?"

 -- "কেন পারবো না?" বিজলীর লাস্যময়ী শরীরটা কোলে তুলে নিয়ে রঞ্জিত বললো, "এত হালকা তোমার শরীর। আর এভাবে তোমাকে নিয়ে যেতে আমি পারবো না?"

রঞ্জিতের দুটো হাতের ওপর দেহের ভরটা রেখে বিজলী ঠোঁটটা বাড়িয়ে দিল ওর গালে একটা চুমু খাবার জন্য। ওর গায়ের জামাটা তখন কোমর থেকে একটু ওপরে উঠে গেছে। বিজলী রঞ্জিতকে চুমু খাওয়ার আগেই ওকে চুমুটা খেলো রঞ্জিত। বিজলীর দেহটা একটু শূণ্যে তুলে মাথাটা নিচু করে একেবারে বিজলীর মসৃণ তলপেটে, নাভির ওপরে।

দুরন্ত গতিতে যৌন আকাঙ্খাটা বাড়ছে রঞ্জিতের। বিজলী ওকে জড়ানো কন্ঠস্বরে বললো, "এই-এখনই দুষ্টুমি শুরু করে দিলে?"

 -- "আই ক্যান্ট লিভ উইদ আউট ইউ বিজলী। আই ক্যান্ট।"

রঞ্জিতের চোখে মুখে উচ্ছ্বাস ফেটে পড়ছে। বিজলীর ঠোঁটে এবার চুমু খেল রঞ্জিত।

ওর গলা জড়িয়ে বিজলী বললো, "আমাকে এভাবেই চুমু খাবে না ঘরে নিয়ে যাবে?"

রঞ্জিতের নিজস্ব বেডরুমটা দ্বোতলায়। বিজলীকে বললো, "তোমাকে সোজা আমার বেডরুমে যাব বিজলী। আই ক্যান্ট ওয়েট।"

বিজলীকে নিয়ে সিঁড়ি দিয়ে দ্বোতলায় উঠতে উঠতে রঞ্জিতের কেন জানি মনে হলো, আচ্ছা ও তো এখন বিজলীকে নিয়ে মজা লুটবে। তাহলে ঐ কবীর ঘোষ নামক লোকটার কি হবে? ওকি তাহলে লবেঞ্চুস চুষবে? আমাদের গাড়ীটাকে ফলো করে যদি চলে আসে এখানে? তাহলে?

 - "কি চিন্তা করছো?"

 -- "কিছু না তো?"

ওকে কোলে করে নিয়ে সোজা বেডরুমে প্রবেশ করলো রঞ্জিত। বিজলীকে শোওয়ালো দুধ সাদা কাপড়ে মোড়া পালঙ্কে। মাথা থেকে কবীরের চিন্তা তখন উড়ে গেছে রঞ্জিতের। বিজলী মখমলে শরীরটাকে একদৃষ্টে দেখছে রঞ্জিত। দুধে আলতা যার গায়ের রঙ, টানাটানা দুটি চোখে চোরা আমন্ত্রণের ইশারা। প্রাসাদতম এই বাড়ীতে, যে আজ রাতে ওর সঙ্গিনী। তাকে ভুলে এখন কবীর ঘোষকে নিয়ে চিন্তা কেন করবে রঞ্জিত? কেন? নজরটা এখন এইদিকেই দেওয়া যাক।

বিজলী বললো, "ওভাবে আমার দিকে তাকিয়ে দেখছ রঞ্জিত? কি কাছে আসবে? এসো আমার বুকে।"

রঞ্জিত বললো, "দাঁড়াও। অতিথি আপ্যায়নটা আগে সেরে নিই। তারপরে তো হবে সারারাত।"

একটা সিগারেট ধরালো রঞ্জিত। বিজলীকে বললো, "জানো, তোমার সাথে আমার আজকে দেখা হওয়াটা খুব কোইন্সিডেন্স। ভাবিইনি কি করে ঘটলো ব্যাপারটা।"

কিছুক্ষণ ওর মুখের দিকে তাকিয়ে বিজলী বললো, "কি রকম?"

 -- "তোমার জন্য পিটারক্যাটে আগে থেকে টেবিলটা বুক করে রেখেছিলাম, সেটা জানো কি?"

 - "টেবিল বুক করে রেখেছিলে? ওয়াও নাইস।"

 -- "হ্যাঁ তাই। ওখানে আমার যাওয়াটা তো আজ থেকে নয়? পিটারক্যাটে তোমাকে নিয়ে লাঞ্চ সারবো, ডিনার করবো, আমার কেন জানি মনে হচ্ছিল তুমি আসবে। একবার তোমাকে যদি ফোনে পেয়ে যাই। শেষ পর্যন্ত পেলাম না, তবু তুমি এলে। কোইন্সিডেন্স ছাড়া আর কি?"

বিজলীর কাছে এসে ওর বুকে মুখ রেখে রঞ্জিত বললো, "তুমি বললে, আজ রাতেই তোমাকে নিয়ে যেতে পারি আবার পিটারক্যাটে। জমজমাট ডিনারটা সেরে আবার নয় এখানে।"

 - "না না আজ নয়। আবার না হয় অন্যদিন।"

শরীর বেচে যে খায়, পুরুষমানুষকে বুকে টেনে নিতে যে কার্পণ্য করে না সেই বিজলী, রঞ্জিতকে বুকে ধরে বললো, "আমি আবার সবকিছু নতুন করে শুরু করবো তোমাকে নিয়ে। আমাকে পাওয়ার জন্য অনেক কষ্ট করেছ তুমি। এবার থেকে এই কষ্টটা তোমাকে আর পেতে দেব না আমি।"

রঞ্জিতকে বুকে ধরেই জামার বোতাম গুলো এক এক করে খুলছিল বিজলী। রঞ্জিত মুখটাকে অল্প অল্প ঘষছিল বিজলীর বুকের ওপরে। - "তোমার কোনদিন অসুবিধে হবে না বিজলী। আমার টাকার কোন অভাব নেই। রাজরানী করে রাখবো তোমাকে।"

খদ্দের মাতানোতে সফল কলগার্ল বিজলী। এতদিন যার কোন বাছবিচার ছিল না। এক গোছা নোটের মাধ্যমে লোকগুলোকে সব আরাম দিয়ে এসেছে। আজ এখানে, কাল সেখানে। পৃথিবীর আদিম দেওয়া নেওয়ার খেলা, গিভ অ্যান্ড টেক পলিসির মাধ্যমে। সে আজ বড়ই লাকি গার্ল। কবীর ঘোষের মত লোক কে ছেড়ে এসেও, রঞ্জিত জুটে গেছে তার শরীরের বাঁধনে। ডাকসাইটে সুন্দরী কি ওকে সাধে বলে অন্যে?

ফুর্তির ফোয়ারা তুলে বিজলী পাগলের মতন চুমু খেতে লাগল রঞ্জিতের ঠোঁটে। আবেগ জড়ানো ভালবাসা ওর গলায়। - "আজ থেকে আমি তোমারই হলাম রঞ্জিত, আর কারো নয়।"

বড়লোকের ছেলে রঞ্জিত। কবীর ঘোষের মতন ওরও টাকার অভাব নেই। দেহ ব্যাবসায় নেমে বিজলী আজ অনেক অভিজ্ঞ। অনেক চালাক। পৃথিবীতে আজ মানুষকে মাপা হয়, টাকার নিক্তিতে। এর বাইরে মানুষের কোন আলাদা পরিচয় নেই। এই কদিনে শরীর বিলিয়ে সেটা ঠারে ঠারে বুঝে গেছে বিজলী। একদিন ওর বাবারও অনেক টাকা ছিল। টাকার জন্যই বাবাকে বিয়ে করেছিল ওর সৎমা। আজ তারা এসে দেখুক। এই শরীরটার জন্য অনেক টাকার কুমিরও ওর পা চাটার জন্য বসে আছে।

বুকের জামাটা পুরো খুলে স্তনদুটো উন্মুক্ত করলো বিজলী। রঞ্জিত ওর নেশা ধরানো বুকদুটো প্রাণভরে দেখছে। শরীরে ছড়িয়ে পড়ছে লাল আগুন। সেই আগুনে জ্বলে পুড়ে মরবার জন্য রঞ্জিত এখন রীতিমতন প্রস্তুত।

কি অসম্ভব সেক্সী যৌবন বিজলীর। ওকে সুন্দরী বলা যায় সব অর্থে। শরীরের চটক, সৌন্দর্য মহিমায় রঞ্জিত অভিভূত। যেন মহাকাশ থেকে নেমে এসেছে কোন রূপসী। এই পৃথিবীর নারীই নয় বিজলী।
একটু শৃঙ্গার খেলার চেষ্টা করছিল রঞ্জিত। বিজলীও ময়দানে নামতে চায় তাড়াতাড়ি। তাকতওয়ালা কোন পুরুষকে পেলে নিষিদ্ধ উত্তেজনার আগুন আঁচে নিজেকে মেলে ধরতে ও বদ্ধপরিকর। শরীরকে ছেনালবতী করে তুলতে বিজলীর যেন জুড়ি নেই।

রঞ্জিত ওকে জড়িয়ে ধরে যখন একটা চুমু খেল। বিজলী হাসল। ওর হাসি যেই দেখবে সেই মজে যাবে। আর না দেখলে ছটফট করবে। রঞ্জিতেরও তাই অবস্থা হলো।

 -- "তোমাকে কিন্তু আজ ছাড়ছি না বিজলী।"

 - "আমিও তো তাই চাই। তুমি ছেড়ো না আমাকে। এসো আমায় আদর করো।"

চোখের সামনে বিজলীর নিরাবরণা ভরাট বুক। অথচ এখনই যেন সবকিছু করতে ইচ্ছে করছে না রঞ্জিতের। একটু ধীরে। আসতে আসতে। সব কিছু তারিয়ে তারিয়ে উপভোগ করতে হবে আজ। এত তাড়াহূড়ো করলে চলবে না।

আরও হাসছিল বিজলী। বললো, "কি হলো এত কাছ থেকে আমাকে শুধু দেখেই যাচ্ছ, আমার বুকে তোমার গরম নিঃশ্বাস পড়ছে, অথচ আমাকে চটকাতে ইচ্ছে করছে না? এত ফ্রিজিড হয়ে গেলে? কি ব্যাপার কি রঞ্জিত? কি ভাবছ?"

 -- "ভাবছি আজ তোমাকে কি খাওয়াব?"

 - "খাওয়াবে মানে? কি খাওয়াবে?"

 -- "বলেছিলাম না আজ তোমার আতিথেয়তা করব। ভরপুর ব্যাবস্থা রেখেছি তোমার জন্য। তুমি ড্রিংক করবে না বিজলী? আমার সাথে? একটু ভারমুখো ড্রিংক। তারপরে আমরা দুজনে একসাথে?"

 - "ভার মুখো ড্রিংক? খেলে আমি ঠিক থাকতে পারব তো?"

বিজলীর মুখে দুষ্টুমি দুষ্টুমি হাসি। ওর সারা জাগানো শরীরটার মত এত দামী মদ থাকতেও আবার ভারমুখো ড্রিংক এর প্রয়োজন হয়?

রঞ্জিতকে আর একবার একগাল হেসে বিজলী বললো, "তুমি এখন ড্রিংক করবে? সত্যি তুমি পারো। মদ খেয়ে পৌরুষ জাগাবে? তারপর বুঝি বাইসন হয়ে আমাকে করবে?"

ওর কানের লতিতে কুটুস কামড়ের চিহ্ন এঁকে দিল বিজলী। প্যান্টের তলায় নীরব বিস্ফারণ শুরু হয়ে গেছে। দৃঢ় থেকে দৃঢ়তর হচ্ছে দন্ডটি। তবু যেন রঞ্জিতের মনে হচ্ছে আজ একটু বুনো মাতাল শূয়োর হয়ে যেতে। বিজলীকে করার আগে ভারমুখো ড্রিংকস্ এ জ্বলে উঠুক ওর পাকস্থলী। পুংদন্ডকে এখনই সক্রিয় করে লাভ নেই। তার আগে একটু মস্তি মেজাজি মৌতাতে ওর মন ভরে উঠুক।

বিজলীর বুকে মুখ রেখে ওকে অবিরাম চুমু খেতে খেতে রঞ্জিত শুধু বললো, "তোমাকে ছাড়া আমি বাঁচব না বিজলী। আজ তো তোমাকে অনেক্ষণই পাব। এখন চলো দুজনে মিলে একটু ড্রিংকস্ এনজয় করি। তারপর তুমি হবে শুধু আমার লোলিতা। এই অহংকারী স্তনে আমি বারে বারে মুখ রাখব। তোমার ভ্যাজাইনাতে হাত রেখে দেখব ওটা জ্যাবজ্যাবে হয়ে ভিজে গেছে কিনা? তারপর না হয়....."

রঞ্জিতের কথা শুনে আরও একবার হাসল বিজলী। ওকে কোলে নিয়ে রঞ্জিত বাড়ীর ডাইনিং রুমটায় এলো। দুটো গ্লাসে ঢাললো ভদকা। ছলাক করে উঠল। যেন জম্পেশ করে বানাচ্ছে রঞ্জিত নিজের হাতে। এ ব্যাপারে ওর এলেম দেখার মতন। রঞ্জিত জানে সোডার সাথে কতটা লেমন মেশাতে হবে। তবেই তো পাকস্থলীতে হবে নাচন। গ্লাস বানিয়ে বিজলীর দিকে একটা বাড়িয়ে দিল। নিজের গ্লাসটা ওর সাথে ঠোকাঠুকি করে বললো, "চিয়ার্স।"

 - "চিয়ার্স।"

বিজলী ভদকা খাওয়ার আগেই শরীরের উপরিভাগ সম্পূর্ণ উলঙ্গ করে দিয়েছে। রঞ্জিত ওকে দেখছে, মাখনের মত তুলতুলে নরম শরীরটাকে দেখছে। উতলা হচ্ছে না। কারণ কামউদ্দীপনাকে জাগিয়ে রাখতে হবে আজ সারা দিন, সারা রাত। সোহাগ, শৃঙ্গার প্রহরকে আজ যে অনেক দীর্ঘায়িত করতে হবে, এই বিজলীকে খেতে হলে একটু রসিয়ে রসিয়ে খেতে হবে। নইলে মজা নেই।

শরীরের উপরিভাগ সম্পূর্ণ উলঙ্গ। মদের গ্লাসটা একহাতে ধরে বিজলী বললো, "রঞ্জিত টাচ্ মাই ব্রেষ্ট। দেখি তুমি কেমন আদর করতে পারো।"

রঞ্জিত অনায়াসে হাত রাখল বিজলীর বুকে। টুসকে দিল ওর স্তনবৃন্ত।

একবুক তিয়াসা নিয়ে বিজলী বারবার ওর যৌনতার সমুদ্রে সাঁতার কাটতে আহ্বান করছে রঞ্জিতকে। পাকা নাবিকের মতন ওর স্তনের বোঁটা এবার মুখে পুড়ে রঞ্জিত বললো, "আজ তোমাকে আমার সেরা আদরটা করব বিজলী। তুমি অস্থির হয়ো না। শুধু ড্রিংকটা শেষ করো আগে।"

গ্লাসে চুমুকের পর চুমুক দিতে লাগল বিজলী। রঞ্জিত ওকে একটা সিগারেট দিল। সিগারেট ধরিয়ে লম্বা লম্বা ধোঁয়া ছাড়তে লাগল বিজলী। রঞ্জিতকে বললো, "এই আমাকে কিন্তু বেশী দিও না। তাহলে কিন্তু নেশা হয়ে যাবে।"

 -- "হোক না নেশা। ক্ষতি কি?"

 - "তাই বুঝি? আমার নেশা হয়ে গেলে তারপর তুমি কি করবে?"

 -- "দুজনে নেশায় মত্ত হয়ে শরীরে শরীরে আগুন জ্বালাব।"

হাসতে হাসতে বিজলী এক পেগ, দু পেগ, গ্লাসগুলো শেষ করছিল অনায়াসে। রঞ্জিত ওকে দেখছিল একদৃষ্টে। মুখে কথা নেই, শুধু মাতাল শরীরটাকে শুষে নিচ্ছে চোখের দেখাতে। এ যেন এক অন্য নারী। সত্যিই এক পেশাদার বেশ্যা। বেশ্যা বলতে চোখের তারায় যে ছবি ফুটে ওঠে, বিজলীর সঙ্গে সে ছবির কোন মিল নেই। কোনও সন্ধ্যায় তাকে হাড়কাটা অথবা সোনাগাছির গলতায় দাঁড়াতে হয় না। প্যাড লাগিয়ে বুক দুটোকে উঁচু করতে হয় না। বগল তুলে দেখাতে হয় না ভেতরে কি আছে। তার যা কিছু আছে সবই ঐশ্বর্য। কলকাতার রহিস আদমিদের কাছে সে এক দারুন লোভনীয় খেলনা। টাকা দিলে এই বিজলী সব কিছু করতে পারে। আদর দিয়ে সন্তুষ্টির স্বর্গে নিয়ে যেতে পারে কাউকে। যেমন এখন সন্তুষ্টি দেবার জন্য বসে আছে রঞ্জিতের সামনে।

মদ খেতে খেতেই রঞ্জিতের গালে একটা কামড় দিয়ে তারপর ওর ঠোঁটে চুমু খেয়ে বিজলী বললো, "আমার ভ্যাজাইনা তে একটু মুখ রাখবে রঞ্জিত? দেখো তোমার দারুন লাগবে।"

বিজলীর একহাতে সিগারেট। আর একহাতে নিজেই যোনির ভেতরে আঙুল ঢুকিয়ে আত্মরতি শুরু করে দিয়েছে। চেয়ার ছেড়ে টেবিলের ওপর বসে পা ছড়িয়ে আঙুলগুলো খেলাতে লাগল ক্লিটোরিসের মধ্যে। রঞ্জিত দেখছিল বিজলীর আত্মরতির বৈচিত্র। এই দেখানোর মধ্যেই যেন ওকে আরও নেশা ধরাতে বদ্ধপরিকর। বিজলীর হাসির মধ্যে তীব্র চাবুক। রঞ্জিতের পৌরষকে বাইসনে পরিণত না করতে পারলে বিজলীরও শান্তি নেই। আঙুল দিয়ে নিজেই যোনির ভেতরে ঝড় তুলতে তুলতে রঞ্জিতকে আবার বলল, "কাম অন। সাক মাই ক্লিটোরিজ।"

রঞ্জিত বুঝতে পারছে, ভারমুখ ড্রিংক্সের সাথে এমন যোনী চাখার স্বাদ ওকে মাতাল বুনো শূয়োর করে দেবে একটু পরেই।

পারভার্টেড পুরুষদের সেক্সে কিভাবে সুরসুরি দিতে হয়, তার বর্ণমালা কলগার্লদের শিখে রাখতে হয় অতি সযত্নে। বিজলী যেভাবে আগুন জ্বালাচ্ছে, রঞ্জিতের পক্ষে ওকে ছেড়ে থাকা সত্যি খুব কঠিন। এমন অ্যালকোহলিক আবেদন। এরপরে কি আর বসে থাকা যায়? স্বর্গ যেন ওর চোখের খুব কাছাকাছি। সুতরাং লেটস্ গো টু হেভেন।

বিজলী এবার একটু নেশা ধরানো গলায় রঞ্জিতকে বলল, "আমার তিনফুট জমিতে চাষ করার আগে একবার চেখে দেখবে না রঞ্জিত?"

কবীর ঘোষ সহ কমপক্ষে ডজন খানেক খদ্দের যার সাথে শুয়েছে, সেই বিজলীর ডিকশনারীতে নবতম সংযোজন এবার বড়লোকের ছেলে রঞ্জিত। আঙুলের ঘষা খেয়ে যোনিতে মৃদু মৃদু শিহরণ। এমন আত্মরতি দেখে রঞ্জিত আর নিজেকে স্থির রাখতে পারল না। এক হাতে মদের গ্লাসটা ধরে এগিয়ে এল বিজলীর দিকে।

টেবিলের ওপর দুপা ছড়িয়ে বিজলী রঞ্জিতকে আহ্বান করছে। ওর হাত থেকে মদের গ্লাসটা কেড়ে নিয়ে রঞ্জিতকে বলল, "এটা এখন রাখো তো। কনসেনট্রেট অনলি হেয়ার।"

রঞ্জিত বুঝতে পারছে, ভদকা খেতে খেতে ও ড্রাংক হচ্ছে, কিন্তু এই কামানো উরুসন্ধিতে মুখ না রাখলে ওর মাতাল হওয়াটা সার্থক হবে না। বিজলীর গভীর গোপণ উপত্যকা ওকে আয় আয় করে ডাকছে, সেখানে মুখ রেখে এবার ও সত্যি হেভেনে চলে যাবে।

বিজলীর ক্লিটোরিসে মুখ রেখে জিভের কারুকার্য শুরু করল রঞ্জিত। বিজলীর ওর মাথাটা ধরে বলল, "আমাকে আজ থেকে কখন কখন ভোগ করবে? সকালে বিকেলে, দিনে আর রাতে? নাকি নিয়ম ছাড়াও নিয়মের বাইরে?"

রঞ্জিত কথা বলতে পারছে না। কারন বিজলী এখন ওকে পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ দান করেছে। এতক্ষণ ওর বুক থেকে সুধা আর মুখ থেকে মধু পান করে এবার বিজলীর যোনির স্বাদটা অমৃত মনে হচ্ছে রঞ্জিতের। দুটো হাত দিয়ে বিজলীর টেবিলের ওপর ছড়ানো পা দুটো ধরে যোনির মধ্যে জিভের কারুকার্য করতে করতে রঞ্জিত মুখ দিয়ে চোষার একটা বিকট আওয়াজ করতে লাগল উ আ করে।

বিজলী বলল, "সাক মি এন্ড ফাক মি রঞ্জিত। আই কান্ট ওয়েট। এবার শুরু করো তাড়াতাড়ি।"

শিরায় শিরায় বিদ্যুত বয়ে যাচ্ছে রঞ্জিতের। বেশ জমে উঠেছে ক্লিটোরিসে জিভ ছুঁয়ে যোনি চোষার খেলাটা। ভদকা পেটে পড়ার পর এবার যেন মুড এসে গেছে শরীরে। ভারমুখো ড্রিংকস্ ওকে আরও স্টেডি করে দিয়েছে।

রঞ্জিতকে আর একটু উস্কে দিয়ে বিজলী এবার বলল, "তুমি যেমন আমাকে নিয়ে স্বপ্ন দেখ। আমিও দেখি তোমার মত পুরুষের সাথে শয্যাসঙ্গিনী হওয়ার। তোমার রাজরানী হতে পেরে আমিও ধন্য রঞ্জিত। ধন্য আজ থেকে।"

রঞ্জিত বিজলীর ত্রিভূজের ওপর জিভটা সমানে ঘষ্টে যাচ্ছিল। বিজলী বলল, "বাবা এতো দেখছি একেবারে এক্সপেরিয়েন্সড্। এত সুন্দর আমার ক্লিট্ সাক করতে তো কাউকে এমন দেখিনি।"

অভিজ্ঞতার উপহার দেওয়া যেন অনেকটাই এখন বাকী আছে। রঞ্জিত ঐভাবেই জিভের ঘষ্টাঘষ্টি করতে বলল, "তোমার কাছে আমি কিছুই না বিজলী। আজ থেকে তুমিই তো আমায় চালনা করবে। এইভাবে আমাকে যৌনপাঠশালার তালিম দেবে তুমি।"

বিজলী বুঝতে পারছিল কবীর ঘোষের মত রঞ্জিতেরও যোগ্যতা কম নয়। সুতরাং ওকেও সেভাবে খেলতে হবে রঞ্জিতের সাথে তাল মিলিয়ে।

বিজলীর যোনি চাটতে চাটতে রঞ্জিত বৈচিত্র আর উগ্রতায় ভরিয়ে তুলল মূহূর্তটা। ওর প্যান্টের নীচে সাধন যন্ত্রটাও ভীষন ভাবে সজাগ হয়ে গেছে। লিঙ্গমুখের চামড়ার আচ্ছাদনের নিচে ভীমদন্ড তখন চেন ফুঁড়ে বেরিয়ে আসতে চাইছে। কামরসে ভিজে রঞ্জিতের মুখের ভেতর ক্রমশই আঠালো হয়ে যাচ্ছে। মুখটাকে ফাটলের ওপর চেপে ধরে দুপাটি দাঁত অদ্ভূত ভাবে বার করে চুষে চুষে বিজলীকে ক্রমশ হয়রান করে দিতে লাগল।

বিজলী রঞ্জিতের মাথাটা ধরে উত্তেজনায় একবার বলে উঠল স্টুপিড। তারপর আবার ঐ উগ্রতা সহ্য করে নিল ঠোঁট কামড়ে।

পার্ভাটের্ড ফানটা সবসময় দরকার। একটু চোষাচুষির খেলাটা না খেললে সেক্সুয়াল ইন্টারকোর্স কখনও জমে না। ওকে এবার প্রবল উৎসাহ দিয়ে যেতে লাগল বিজলী। রঞ্জিতের মাথায় হাত বুলিয়ে বলল, "তুমি যে আনাড়ী নও, সেটা আমি আগেই বুঝতে পেরেছি রঞ্জিত। এনজয় ইট। সাক্ মোর।"

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 1 user Likes Kolir kesto's post
Like Reply
#15
||দশ||

কিছুক্ষণ বিজলীর যোনি সাক করে ত্রিভূজের ওপর থেকে মুখ তুলে রঞ্জিত এবার উঠে দাঁড়ালো। প্যান্টের চেন খুলে ভেতর থেকে বার করলো ছ ইঞ্চি চাকুর ইস্পাতের ফলার মতো দৃঢ় উত্থিত লিঙ্গ। বিজলী এক পলক রঞ্জিতের লিঙ্গের দিকে তাকিয়ে চক্ষু স্থির করে ফেলল। রঞ্জিতকে বলল, "বাব্বাহ, তোমারটা তো একেবারে রেডী!"


টেবিলের ওপর বিজলীকে চিৎ করে শুইয়ে দিয়ে ওর কোমরটাকে দুহাতে ধরে, দাঁড়িয়ে দাঁড়িয়ে রঞ্জিত ওর লিঙ্গ প্রবেশ করাতে লাগল বিজলীর যৌনাঙ্গে। ভেতরটা যেন পুরো কাঁপিয়ে দিয়ে লিঙ্গের পুরোটাই আমূল ঢুকে গেল বিজলীর যৌনাঙ্গে। বিজলী এবার একটু উঠে বসে রঞ্জিতের গলাটা একহাত দিয়ে জড়িয়ে ধরে শরীরটাকে কাত করে শূণ্যে ঝুলিয়ে দিল পেছনের দিকে। টেবিলের ওপরই বিজলী দু পা ছড়িয়ে বসে। কিন্তু পিঠটাকে টেবিলে স্পর্ষ না করে ও রঞ্জিতের গলা ধরেই কাত হয়ে রইল। রঞ্জিত আসতে আসতে লিঙ্গ চালনা করতে শুরু করল। বিজলী হেসে ওকে বলল, "আজ থেকে তোমাকে আমি মিষ্টার কক বলেই ডাকব। আমার রিয়েল হি ম্যান। নাও পুশ করো এবার জোড়ে জোড়ে।"


দেহের একমাত্র কেন্দ্রস্থল থেকে সমস্ত অনুভূতি আর উত্তেজনা ছড়িয়ে পড়ছে। যৌনাঙ্গের গভীরে গিয়ে আঘাত হানছে রঞ্জিতের লিঙ্গ। বিজলী স্ট্রোক সহ্য করতে করতে বলল, "এত মধুরতা আমি আগে কখনও পাইনি।"


 -- "হাও ডু ইউ ফিল বিজলী? ফিলিং গুড?"


ফিলিংকে ভাষায় পরিণত করার ইচ্ছা এই মূহূর্তে বিজলীর নেই। ও শুধু বলল, "এইভাবেই এখন থেকে একঘন্টা থাকো না আমার অন্দর মহলে। তাহলেই তো আমার ভাল লাগবে।"


বলেই রঞ্জিতের গলাটা দুহাতে ও জড়িয়ে ধরল।


একটু জোড়ে জোড়ে ঠাপ দেবার সময় বিজলী রঞ্জিতের ঠোঁটে ঠোঁট রেখে আবদ্ধ হল। ওকে বলল, "কি, মার্ডার করবে নাকি আমাকে?"


রঞ্জিত চুমুতে চুমুতে আরও লিপ্ত হয়ে বিজলীকে বলল, "না, শুধুই ভালবাসব তোমাকে।"

লিঙ্গটা ভেতরে ঢুকে গিয়ে দারুন সুখ দিচ্ছে রঞ্জিতকে। ঠাপ দেওয়ার সুখটাকে আরো তরান্বিত করার জন্য ও এবার প্যান্টটাকে নিচে নামিয়ে দিল। সেই সাথে নিম্নাঙ্গের অন্তর্বাসটাও ঝড়ে পড়ল মাটিতে। বিজলী ওকে বলল, "আমি তোমার জামাটা খুলে দিই ডারলিং।"


একটু সোজা হয়ে বসে রঞ্জিতের জামার বোতামগুলো পটাপট খুলে ওর উন্মু্ক্ত বুকে কামড় দিল বিজলী। জামাটা পুরো খুলে রঞ্জিতকে নগ্ন করে দিল বিজলী। রঞ্জিতও বিজলীর পিঠটাকে শক্ত দুহাতে জড়িয়ে ধরে ওর গলায়, স্তনে চুমু খাওয়ার অক্লান্ত প্রয়াস চালাচ্ছে। ডমিনেন্ট হওয়ার জন্য বিজলী এবার রঞ্জিতের ঠোঁটটাকে ঠোঁটে নিয়ে প্রবল ভাবে চুষতে লাগল। ওর যোনিতে রঞ্জিতের লিঙ্গ তখন অবিরাম আছড়ে পড়ছে। বিজলী ঠোঁট চুষতে চুষতে আবেগে বলল, "এই তো সবে শুরু ডারলিং। আমাদের এরপরে আরও কত রাত সংগ্রাম অপেক্ষা করছে।"


রঞ্জিত এবার বিজলীর দেহটাকে টেবিল থেকে শূণ্যে তুলে ধরল। ওর কোমর আর পিঠ হাত দিয়ে ধরে নিচে থেকে লিঙ্গ নিক্ষেপ করতে লাগল। অবাক হয়ে গেল বিজলী। এত সুন্দর শূণ্যে ভর রেখে ককটাকে খেলাচ্ছে। গলা জড়িয়ে মুখ নামিয়ে রঞ্জিতের ঠোঁট কামড়ে ধরে বিজলী বলল, "ইউ আর এ রিয়েল ফাকার রঞ্জিত। আমি এত উন্মাদনা কারোর মধ্যে দেখিনি।"


সুখদায়ক মূহূর্ত যে দীর্ঘায়িত হবে বলাই বাহূল্য। রঞ্জিত বিজলীকে ঐ অবস্থাতেই নিয়ে এল আবার বেডরুমে। বিছানায় বিজলীকে শুইয়ে দিয়ে ওর ফাকিং স্কিল দেখাতে লাগল। লালিত্য ভরা ওর দুই স্তনযুগল মুখে নিয়ে চুষতে লাগল ফাকিং করতে করতে।


যোনি গহ্বরে লিঙ্গ ঠাপানোর প্রবল সুখ পেয়ে রঞ্জিত পুরো ননস্টপ সেক্স করতে চাইছে বিজলীর সাথে। বিন্দুমাত্র দূর্বলতা না দেখিয়ে শক্তিমান পুরুষের মতন আক্রমণের পর আক্রমণ। যেন ধারালো একটা খড়গ। শরীরে যেন প্রবল শক্তি ভর করেছে কয়েক পেগ ভদকা খেয়ে। ও এখন রীতিমতন স্টেডী। লিঙ্গের ঘর্ষনে বিজলীর যোনি দিয়ে কামরস বিচ্ছুরিত হচ্ছে। চরমানন্দে পৌঁছে গিয়ে দুজনেই সুখ উপভোগ করছে একে অপরকে জড়িয়ে।

রঞ্জিতের ঠোঁট চুষে বিজলী বলল, "পাগলের মতন ভালবাসব তোমাকে। এই দেহ, এই শরীর সব তোমার। আজ থেকে বিজলী শুধুই তোমার।"

 -- "আমিও তো তাই হতে চাই বিজলী। তোমার একান্ত আপন। ইওর ওন ম্যান।"

বিজলীর ঠোঁট চুষতে চুষতে রঞ্জিত ও মাই লাভ মাই ডারলিং, এই কথাগুলো উচ্চারণ করছিল মুখ দিয়ে। বিজলী চুম্বন গ্রহণ করছে, বিনিময়ে ও চুম্বন দান করছে। দেহলীলায় এত অভিজ্ঞ হয়ে ও নিজেও অবাক হয়ে যাচ্ছে রঞ্জিতের এই যৌনক্ষমতা দেখে। কবীর ঘোষের তুলনায় ও যেন কোন অংশেই কম নয়।

এবার যেন হঠাৎই অন্যরকম খেলা খেলতে শুরু করল রঞ্জিত। বলপ্রয়োগে বিজলীর গোটা শরীরটাকেই সজোরে ধরে বিছানার ওপর উল্টে উপুড় করে দিল রঞ্জিত। বিজলী যেন এবার একটু হতবাক! কী চাইছে রঞ্জিত? এ আবার কেমন খেলা!


বিজলী উপুড় হয়ে নড়তে চড়তে পারছে না। ও যেন বন্দী রঞ্জিতের হাতে। ওর ঘাড়ের পিছনে রঞ্জিতের দৃঢ় হাত বিজলীর মুখখানাকে বিছানার চাদরে ঠেসে ধরেছে। রঞ্জিতের দুই ঊরু বিজলীর পিছন ফেরা দুই নিতম্বকে যেন এক হাঁড়িকাঠে আটকে ধরেছে। বুঝতে পারছে না বিজলী এ কি হচ্ছে? পুরুষকে নিয়ে বিছানায় খেলে যে স্বর্গসুখে নিমজ্জিত হয় তার এখন কি হতে চলেছে?


রঞ্জিত হঠাৎ এরকম আচরণ শুরু করেছে কেন? বিভ্রান্তি নিয়ে ছটফট করে উঠলেও ও বিন্দুমাত্র নড়তে পারছে না। কথা বলার ক্ষমতা নেই। বিজলীকে বিছানায় ঠেসে ধরা হয়েছে। নিঃস্বাস নিতে ভীষন কষ্ট হচ্ছে বিজলীর, প্রাণপণ চেষ্টায় গোঁ গোঁ আওয়াজ বের হচ্ছে শুধু। পিঠের ওপরে রঞ্জিতের শরীরের ভার এবার ওকে পিষ্ট করছে। বিজলী দেখতে পাচ্ছে না রঞ্জিতকে। ওর মুখের চেহারা এখন কেমন বোঝার উপায় নেই।


যন্ত্রণায় কাতর হচ্ছে বিজলী। রঞ্জিতের শরীরের চাপ যেন শ্বাসরোধ করে দিচ্ছে বিজলীর। হঠাৎই ও বুঝতে পারছে, ওর দুই নিতম্বের মাঝখানে, ঊরু সন্ধির একটু উপরে রঞ্জিত ওর ধারালো খড়গটাকে প্রবেশ করাচ্ছে। এবার আর্তনাদ করে উঠছে বিজলী। এক মূক জানোয়ারের মতো শুধু কিছু ভাষাহীন অব্যয় ধ্বনি বেরিয়ে আসছে মুখ দিয়ে- আঁ, আঁ, আঁ, আঁ, আঃ-


রঞ্জিতের ধারালো খড়গ বিজলীর নিতম্বের মাঝের ছিদ্র চিরে একেবারে প্রবেশ করেছে। কোথায় ওটাকে নিয়ে রঞ্জিত পৌঁছোতে চাইছে বিজলী জানে না। ওর এই অঙ্গস্থল অনুভূতিপ্রবণ নার্ভ সেন্টারে নয়। পুরুষের আঙুল দিকভ্রষ্ট হয়ে যদি সেখানে খেলা করে, তাও মেনে নেওয়া যায়। কিন্তু এ তো মর্মাঘাত শুরু করেছে। কেটে ফালা ফালা করে দিতে চাইছে বিজলীকে। যেন রক্তাক্ত হয়ে যাচ্ছে বিজলী। যন্ত্রণাটা সেইরকমই।


মুক্তি চাইছে বিজলী। কিন্তু মুক্তি নেই।


রঞ্জিতের উপর্যুপরি বল্লম ওকে গিঁথছে সজোরে। মুখ চেপে ওর আর্তনাদ রুদ্ধ রাখা হয়েছে। নইলে বিজলীর চিৎকারে হয়তো পুরো বাড়ীটাই কেঁপে উঠত। হয়তো ছুটে আসত বাড়ীর আশেপাশের লোকজনও। কিন্তু ওর মুখ দিয়ে একটা শব্দও বেরোচ্ছে না। বের হতে পারছে না। রঞ্জিত ওকে নির্মমভাবে বলি দিচ্ছে হাঁড়িকাঠে ফেলে।


এভাবেই ক-মিনিট কেটে গেল। ইতিমধ্যে বিজলীর নিতম্ব ছিদ্র ক্ষতবিক্ষত, রক্তাক্ত। তবুও যেন রঞ্জিতের ক্ষিপ্রতা আর নিষ্ঠুরতার অন্ত নেই। কোপের পর কোপ পড়ছে। বিজলীর মনে হচ্ছে ও মরে গেছে, তবুও যেন সেই মৃতদেহর ওপরেও কোপ পড়ছে।


বিজলীর চোখে অন্ধকার ঘনিয়ে আসছে। মৃত্যু যন্ত্রণার আঁচ পেতে পেতে ও এবার জ্ঞান হারালো।


অনেক পরে জ্ঞান যখন ওর ফিরল। দেখল নগ্ন হয়ে শুয়ে আছে বিছানায়। তখনও যন্ত্রণা ওকে কষ্ট দিচ্ছে। ভদকার পুরো বোতলটাই শেষ করে রঞ্জিত এখন পুরো বেহূশ। বিছানায় বিজলীর সাথে রঞ্জিতও পড়ে আছে। কোনরকমে জামাটা গলিয়ে, শরীর নিবারণ করে ওখান থেকে পালানোর চেষ্টা করল বিজলী।


নিচে নেমে বাড়ীর গেট খুলে বাইরে বেরিয়ে এসেই রাস্তায় একটা ট্যাক্সি। ট্যাক্সিতে উঠেই বিজলী বলল, "তাড়াতাড়ি চলুন এখান থেকে। আমি গড়িয়াহাট যাব। শিগগীর!"


ট্যাক্সিওয়ালাও সঙ্গে সঙ্গে রওনা দিল ওখান থেকে। গাড়ীর কাঁচ তুলে বিজলী রুমাল দিয়েও চোখের জলটাকে রোধ করতে পারছে না। কারন রঞ্জিতের কাছ থেকে এমন জিনিষ ও আশা করেনি।


বিজলী জানে রঞ্জিত ওর সাথে কি করেছে। হোমোসেক্সুয়ালে মানুষের পায়ুকাম বৃত্তির কথা ও জানে। সোডোমি (Sodomy) আইনসন্মত দেহবৃত্তি এখন অনেক জায়গাতেই। কিন্তু আজ যেটা ও দেখল তার চরম ভয়াভয় রূপ। পশুদের মতো ভঙ্গীমা করে পুরুষ পার্টনারকে উভয়লিঙ্গ হতে হয়। অনেক পার্টনারই পুরুষাতীত ভঙ্গি নিয়ে উপভোগ করে অন্যপুরুষের দেহ। কিন্তু বিজলী তো নারী। সেই মর্যাদাটাও রঞ্জিত ওকে দিল না? আনন্দটা শুধু ওই নিল, আর বিজলীকে দিল যন্ত্রণা। যে ওকে চিরকালের জন্য চাইছিল সেই করল ওকে এভাবে? কলগার্ল হয়েও ও নিজেকে কখনও বঞ্চিতা ভাবেনি। কিন্তু কেন যেন - জীবনে এই প্রথম, মনে হচ্ছে কেউ যেন ওর কাছ থেকে জোড় করে কিছু কেড়ে নিয়েছে। চোখের জল ফেলতে ফেলতেই বিজলী পৌঁছোল গড়িয়াহাট মোড়। তখন অনেক রাত্রি হয়ে গেছে।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#16
।।এগারো।।


এই প্রথম শরীরে শক্তি বলে অবশিষ্ট আর কিছু নেই। মাথাটা ঝিম ঝিম করছে। কোমরে যন্ত্রণাটা এখনও রয়ে গেছে ভালমতন। ট্যাক্সি থেকে নামার সময় পা দুটো কেঁপে উঠল বিজলীর। নিজেকে ভীষন বোকা মনে হচ্ছিল ওর। অরুন ঝা এর হাত থেকে নিজেকে বাঁচানোর জন্য রঞ্জিতের ফাঁদে পা দিয়েই আজ এমন দূরবস্থা হল। কি দরকার ছিল তখন এই ঝুঁকিটা নেওয়ার? কবীর ঘোষ তো ওকে রাজরানী করেই রাখবে বলেছিল। ভুলটা করল বিজলীই। হঠাৎই রঞ্জিতকে নিয়ে পিটার ক্যাট থেকে বেরিয়ে যাওয়ার এমন আচরণে কবীর ঘোষ নিশ্চই বিস্মিত। কিন্তু বিজলী তাকে প্রত্যাখান করার পরেও সে ফোন করেছিল বিজলীকে। কিন্তু তাকে সাড়া দেবার চেষ্টা পর্যন্ত করেনি বিজলী। আফসোসটা তাই সারাজীবনের মতনই রয়ে যাবে।

চরম ভুলটা করে ও যে কি অন্যায় করে ফেলেছে তার জন্য নিজেকেই ক্ষমা করতে ইচ্ছে করছিল না বিজলীর। কবীর ঘোষকে ফোন করে আবার শরীরি সম্পর্কটাকে ফিরিয়ে আনতে হবে, সেই মুখটাও নেই। সব যেন খুইয়ে বসেছে নিজেরই দোষে।

ভাবতে ভাবতে রুমাল দিয়ে নিজের চোখের জলগুলো মুছছিল বিজলী। গড়িয়াহাট মোড়ে লোকজন, এতরাত্রে আসতে আসতে কমতে শুরু করছে। একটা ল্যাম্পপোষ্টের পাশে ঠায়ে দাঁড়িয়ে বেশ কিছুটা সময় এভাবেই কেটে গেল। ঘড়ির দিকে তাকালো বিজলী। তখন বাজে রাত্রি এগারোটা। এই সময়টা ওর মত প্রস্টিটিউটকে পাওয়ার জন্য খদ্দের প্রচুর। বিজলী এর আগে অনেক খদ্দের ধরেছে এই গড়িয়াহাট মোড় থেকেই। কিন্তু আজ ওর এই অবস্থায় বিন্দুমাত্র খদ্দের ধরার ইচ্ছা নেই। তবু ও আজ এসেছে এখানে শুধু একজনের জন্যই। যদি তাকে পাওয়া যায়। অন্তত একবার তাকে যদি দেখতে পাওয়া যায়। এই গড়িয়াহাট মোড়েই তার ঠেক। এখানে সে আড্ডা মারে। ওর মত অনেক কলগার্লই যার একডাকে চলে আসে। সেই মোহনলালের দেখা পাওয়ার জন্য ভীষন ভাবে উদগ্রীব বিজলী দাঁড়িয়ে রইল অধীর আগ্রহে।

মোবাইলে মোহনলালকে বারবার ধরার চেষ্টা করছিল বিজলী। কিছুতেই পাচ্ছিল না। মোবাইল অফ করে রেখেছে মোহনলাল, কেন কি কারন বিজলী জানে না। একটু দূরে দাঁড়িয়ে একজন লোভী পুরুষ লোভী দৃষ্টি দিয়ে ওকে দেখছে। যেন জরিপ করছে বিজলীকে। ও সায় দিলেই লোলুপ মানুষের মতো ওর সব কিছু ছিঁড়ে খাবে। চুষে চুষে দেখবে যৌনাঙ্গ থেকে কতটা রস বেরিয়ে আসে। অন্ধকারেও লোকটার চোখদুটো জ্বলছিল একটা সুন্দরী বেশ্যাকে দেখে পুরো লালসার আগুনে। লোকটা বিজলীকে ইশারা করে কিছু বলার চেষ্টা করছিল, বিজলী ওকে পাত্তা দিচ্ছিল না।

নতুন খদ্দেরের হাতের আদর খাওয়ার ইচ্ছা আপাতত নেই। রঞ্জিতের সেই উদ্দাম অত্যাচারের দৃশ্যটা ভেসে উঠছিল চোখ বন্ধ করলেই। লোকটা একটু কাছে এগিয়ে এসেছে। মুখ দিয়ে বাংলা ধেনোর গন্ধ বেরোচ্ছে ভকভক করে।

যেন যৌনতার স্বাদ উপভোগ করার জন্য মরীয়া। পকেট থেকে দুটো পাঁচশ টাকার নোট বের করে বিজলীকে দেখাচ্ছিল, যেন টাকার লোভে বিজলী রাজী হয়ে যাবে ওকে সঙ্গ দিতে। ঘন কালো অন্ধকার রাতে শুরু হয়ে যাবে শরীর সুখের উন্মাদনা। কবীর ঘোষ আর রঞ্জিতের পর এ এক বিজলীর নতুন দীওয়ানা। এই প্রথম বিজলীর মনে হচ্ছিল লোকটা আর একটু কাছে আসলেই ওর গালে ঠেসে একটা চড় মারবে, আচ্ছা করে শিক্ষা দেবে, ঘুচিয়ে দেবে মেয়েমানুষ নিয়ে ফুর্তী করার রঙিন স্বপ্ন। বেশি বার বাড়লে আশেপাশের লোকজন ডেকে তাদের হাতে তুলে দিতেও ও পিছপা হবে না।

পুরুষমানুষ পেলে যে কলগার্ল হামলে হামি খায়, তার এমন আচরণ বেশ অবাক হতাশ জনক। বিজলীর কেন যেন মনে হচ্ছিল যৌনতার পেশাটাকে হঠাৎই ঘেন্না করতে ইচ্ছে করছে ওর। একাধিক পুরুষের সাথে শরীর সংসর্গ করে আজ ও ক্লান্ত, নিজের সেই ইচ্ছাটাকেই হারিয়ে ফেলেছে। বুনো শূয়োরের মত ঝাঁপিয়ে পড়া লোকগুলোকে সঙ্গ দিতে দিতে বেশ্যাবৃত্তির প্রতি যেন অনীহা ধরে গেছে। ভাল লাগছে না কিছুই। মুখ থেকে একদলা থুথু হয়ে বেরিয়ে আসতে চাইছে ঘৃণা, তীব্র ঘৃণা। মক্ষিরানীর আজ আর কারুর রানী সাজার মন নেই, বাকী জীবনটা অন্য কোন পেশায় নিযুক্ত হয়ে ও কাটিয়ে দেবে। ছেড়ে দেবে বেশ্যাবৃত্তি, এই জগতের স্বার্থপর পুরুষমানুষ গুলোকে শুধুই একতরফা সুখ দিতে ও আর রাজী নয়। আজ থেকে সুখ শুধু নিজে নেবে পৃথিবীর সম্রাজ্ঞী হয়ে। কলগার্ল বিজলী কারুর বশ্যতা স্বীকার করতে এখন থেকে আর রাজী হবে না।

কি দরকার ছিল ওর? এমন পেশাটাকেই বেছে নেওয়া। এত সুন্দর মুখশ্রী যার। সিনেমার লাইনেও অবধারিত সুযোগ মিলে যেত। কয়েকজন প্রোডিউসার আর নায়ককে খুশি করতে পারলেই তো কেল্লা ফতে। ঠিকই বলেছিল অরুন ঝা। - "বিজলী তোমার যা ফিগার-ফেস, বেশ্যাবৃত্তিতে নিযুক্ত না হয়ে তোমার সিনেমায় নামা উচিত ছিল। দেখতে সিনেমার প্রযোজকরা কেমন মাথায় করে রাখত তোমাকে। বলো তো কথা বলতে পারি একজনের সঙ্গে।"

সে রাত্রে অরুন ঝা এর সঙ্গে ভরপুর যৌনসঙ্গম করে, বিজলীর মনে হয়েছিল লোকটার কাঁধে ভর করে এবার রুপালী জগতে পদার্পণ করলে কি রকম হয়? যা বলছে, ভুল তো কিছু বলছে না। সিনেমায় নামার সব গুনই যখন আছে তখন একবার ট্রাই করে দেখতে ক্ষতি কি? শুধু অভিনয়টা একবার শিখে নিতে হবে। তাছাড়া আজকাল নায়িকারা আবার অভিনয় জানে নাকি? সব তো মুখস্থ করে গড়গড় করে বলে। ওতে কোন প্রাণ নেই। বিজলী সিনেমায় নামলে নিজেকে ঠিক তৈরী করে নেবে।

এত কিছু লোভনীয় প্রস্তাব আর সবকিছু পাকা কথা হয়ে যাবার পরও আজ পিটারক্যাটে অরুনঝাকে দেখে বিজলীর তাড়াতাড়ি বেরিয়ে আসার একটাই কারণ, সেদিন একটা চরম ভুল করে ফেলেছিল বিজলী। নিজের দম্ভটাকে ও সামলাতে পারেনি।

অরুন ঝা ওকে বলেছিল, "আমি তোমাকে দুলাল বসুর কাছে নিয়ে যাব, তোমার মতন রূপসীকে দেখলে উনি এককথায় লুফে নেবেন তোমাকে, ওনার নতুন ছবিতে তোমাকে সাইন করাবেন, বাংলা ছবির নতুন হিরোইন হবে তুমি, শুধু লোকটাকে যদি তুষ্ট করতে পারো..... তাহলে আর পেছন ফিরে তাকাতে হবে না সারা জীবনে, উনি তোমার কেরিয়ার, ভবিষ্যত সবই গড়ে দেবেন।"

প্রস্তাবটা মন্দ লাগেনি বিজলীর। সিনেমার নায়িকা হওয়ার সুযোগ কজনের আসে? কিন্তু এই প্রস্তাব গ্রহণ করতে গেলে, বিনিময়ে তাকে কি করতে হবে?

অরুন ঝা হেসে বলেছিল, "কিছুই নয়, যেটা তুমি খুব সহজে করতে পারো। পুরুষমানুষকে যৌনসুখ দিয়ে তুমি যেমন রাতের রঙ্গিনী হয়ে যাও, দুলাল বসু তোমার বাকী জীবনটায় সেভাবেই রাতের রঙ্গিনী করবে তোমাকে।"

বিজলী বলেছিল, "মানে? তারমানে আমি ওনার কেপ্ট হবো?"

অরুন ঝা বলেছিল, "হ্যাঁ সারাজীবনের জন্য। এটাই ওনার গিভ এন্ড টেক পলিসি। বর্তমানে দুজন স্বনামধন্য নায়িকা ওনার কেপ্ট। তারা কোনদিন বিয়ে করবে না জীবনে। দুলাল বসু তাদেরকে পরের পর ছবিতে চান্স দিয়ে যাবে, আর তারাও রক্ষিতার ভূমিকা পালন করে যাবে, সারাজীবন ধরে।"

বিজলী হেসে বলেছিল, "বারে? আমার কি আলাদা কোনো জীবন নেই না কি? একটা লোককে শুধু শরীর দিয়ে তুষ্ট করে যাব? আমাকে যদি অন্য প্রোডিউসারদেরও পছন্দ হয়?"

অরুন ঝা বলেছিল, "সে তো হবেই। তুমি যাতে হাত ফস্কে বেরিয়ে না যাও, এইজন্য এটাই ওনার টেকনিক। বলতে পারো একটা ফরমূলার মতন। ফান্ডাটা যে ওনার ভালই আছে, সেতো আমি জানি, সেইজন্যই তোমাকে বললাম।"

বিজলী বলেছিল, "তাহলে আমার উত্তর না। এই মূহূর্তে যেটা করছি, আমার সেটাই ভাল। আপাতত নায়িকা হওয়ার কোন ইচ্ছা আমার নেই।"

সবাই যে ওকে চিরকালের রক্ষিতা বানাতে চায়। কলগার্ল বিজলীর এমনই রূপ। সেই কবীর ঘোষ থেকে শুরু করে, রঞ্জিত, দুলাল বসু। এমনকি অরুন ঝাও বাদ নেই।

বিজলীকে অরুন ঝা বড়মুখ করে বলেছিল, "আচ্ছা বিজলী সারাজীবন কাটানোর জন্য এই বান্দাটাকে কেমন লাগে তোমার? যদি আমি তোমাকে আমার কাছে রেখে দিই, চিরকালের জন্য।"

 - "ডোন্ট ট্রাই টু বিকাম স্মার্ট অরুন। তুমিও দেখি দুলাল বসু হওয়ার চেষ্টা করছ আস্তে আস্তে। আমি তোমার কাছে চিরকাল পড়ে থাকবো, তুমি ভাবলে কি করে?"

বিজলীর বুক চুষে, স্তন খেয়ে অনেক মিনতি করেও অরুন ঝা রাজী করাতে পারেনি ওকে। সেদিনের ঐ রাতের পর অনেক চেষ্টা করেছিল বিজলীকে আবার পাওয়ার। কিন্তু বিজলী ওমুখো হয় নি। কতবার ওকে ফোনে ধরার চেষ্টা করেছে, বারবার রিকোয়েস্ট করেছে, কিন্তু তাতেও বিজলীকে টলানো যায়েনি। শরীর বেচে যে খায়, তার কিনা এত দেমাক? কই কবীর ঘোষের বেলায় তো ওকে না করতে পারেনি। ইচ্ছে তো ছিল রঞ্জিতেরও। খামোকা লোকটাকে অ্যাভোয়েড করতে গিয়ে রঞ্জিতের আঘাতটা ওকে সহ্য করতে হল। বিজলীর যেন আফসোসটা কিছুতেই যাচ্ছিল না। গড়িয়াহাট মোড়ে দাঁড়িয়ে ও কি করবে ভেবে পাচ্ছে না। মোহনলালকে অনেক চেষ্টা করেও ফোনে ধরা গেল না। ওদিকে লোকটাও এগিয়ে এসেছে বিজলীর একদম কাছে। কি কেলটে মার্কা দেখতে। মুখে খোঁচা খোঁচা দাড়ি, পাতা খোর, গ্যাঁজা খোরের মতন চেহারা, বিজলীকে দেখে যেন জল গড়াচ্ছে তার জিভ দিয়ে।

বেশ বিরক্ত হয়েই বিজলী লোকটাকে বলল, "কি চাই?"

লোকটা বলল, "তোমাকে চাই সুন্দরী। কি দেখতে তোমাকে! আহ যেন মরে যাই! চলো না ডারলিং, যাবে আমার সাথে?"

 - "আর একটু এগোলে ঠাস করে চড় মারবো একটা গালে। মেয়েছেলে দেখে নখরা হচ্ছে তোমার?"

লোকটা বলল, "চোপ শালা মাগী। বেশ্যা তুই। নখরা তো তুই করছিস আমার সাথে।"

পা থেকে মাথা অবধি যেন আগুন জ্বলে গেল বিজলীর। আঁতে ঘা দিয়ে লোকটা ওকে মোক্ষম জবাব দিয়েছে। বিজলী বলল, "কি? আমি প্রস্টিটিউট?"

লোকটা বলল, "তা ছাড়া আবার কি? চল অনেক নোট আছে আমার পকেটে। চল তোকে দেব, চল।"

তুই তুকারি করে কথা বলছে একটা কলগার্লের সাথে? যে কিনা উচ্চবিত্ত লোকেদের শরীর বেচে এসেছে এতদিন। হাই প্রোফাইল কাস্টমাররা সব পাগল হয়ে যাচ্ছে বিজলীর সাথে রাত কাটিয়ে, আর সেখানে কিনা একটা ছোটলোক মার্কা লোক ওকে বলছে বেশ্যা?

বিজলী বলল, "আমি কিন্তু চেঁচিয়ে লোক জড়ো করব এক্ষুনি।"

লোকটা বলল, "ডাক না ডাক। কেউ আসবে না তোর কথা শুনে।"

কি আস্পর্ধা ছোটলোকটার? বিজলী চেঁচাতেই যাচ্ছিল। এমন সময় অন্য একটা লোক এসে বিজলীর হাতটা ধরল।

 -- "আপনি আসুন আমার সঙ্গে।"

 - "কে আপনি?"

বিজলী ফিরে তাকালো।

একটা স্বাস্থ্যবান লোক। ওকে বলল, "আসুন আমি বলছি।"

রাস্তার দুটো তিনটে লোক দেখছে অবাক হয়ে। ওই মাতালটাও থ মেরে গেছে। লোকটা বিজলীর হাত ধরে ধরে টেনে নিয়ে যাচ্ছে। বিজলী বলল, "একি ছাড়ুন আমাকে। কোথায় টেনে নিয়ে যাচ্ছেন আমাকে?"

বেশ ভদ্রভাবেই লোকটা বলল, "আমি পুলিশ। একটু থানায় যেতে হবে আপনাকে। আপনার নামটা একজনের সুইসাইড নোটের পাশে পাওয়া গেছে।"

 - "সুইসাইড? কে সে?"

 -- "আপনি রঞ্জিত বলে কাউকে চেনেন?"

সামনেই পুলিশের জীপটা দাঁড়িয়ে আছে। লোকটা বলল, "উঠুন গাড়ীতে, থানায় গিয়ে সব বলছি।"

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#17
Always catching a suspense
Like Reply
#18
গল্পটা কি এখানেই শেষ নাকি?
Like Reply
#19
।।বারো।।


মেয়েমানুষের শরীরেকে যারা টাকা দিয়ে ভোগ করে, তারা আবার সুইসাইড করে নাকি? ওসব তো প্রেম ভালবাসায় হয়। ইদানিং সেটারও চল নেই বিশেষ। এ আবার কি ফ্যাসাদে পড়া গেল? রঞ্জিত বিজলীর জন্য খামোকা সুইসাইড করতে যাবে কেন?

বিজলীর চোখে মুখে যেন অন্ধকার নেমে আসছিল। এমনিতেই শরীরটা ভাল নেই, রঞ্জিত একপ্রকার অত্যাচার করেছে ওর ওপরে। বিজলী না বলে চলে আসার পর, ওকে না দেখতে পেয়ে সুইসাইড নোট লিখে গেছে রঞ্জিত, বিজলীর কেমন অদ্ভূত লাগছে ব্যাপারটা। ছেলেটি কি তাহলে মানসিক কোনো রোগী? মেয়েমানুষকে না পেলে আত্মাহুতি দেবে, এ কেমন ব্যাপার?

পুলিশভ্যানে ওঠার পর চোয়াল দুটো শক্ত করার চেষ্টা করছিল বিজলী, পুরুষমানুষ নিয়ে খেলতে খেলতে হঠাৎই একটা ছেলের প্রাণ চলে গেল ওর জন্য। বিজলী আফসোসে দু হাত দিয়ে মুখটা ঢেকে ফেললো। গাড়ী চলতে আরম্ভ করেছে, বিজলীর সামনে একটা সেপাই বসে আছে। হাত দিয়ে দুচোখ ঢেকে বিজলী ভাবছে, থানায় গিয়ে শেষ পর্যন্ত কি হবে কে জানে?

ভয়ভয় করছে বিজলীর বুকের ভেতরটা। গাড়ীতে চলতে চলতেই ওর একবার মনে হল, কবীরকে ফোন করলে কেমন হয়? এমন একটা টেনশন সিচুয়েশন, কবীরই যদি ওকে বাঁচাতে পারে। কিন্তু কবীর কি শেষ পর্যন্ত রাজী হবে এসব উটকো ঝেমেলা মেটাতে? বেশ্যার জন্য দরদ দেখানো? এই পরিস্থতিতে? কেই বা রাজী হয়?

কবীরের চোখের ওপর বুড়ো আঙুল দেখিয়ে নিমেষে পিটার ক্যাট থেকে বেরিয়ে এসেছিল বিজলী। উদ্দেশ্য অরুন ঝাকে অ্যাভোয়েড করা আর রঞ্জিতকে সঙ্গ দেওয়া। আর এখন? কে কার সাহায্য ভিক্ষা করতে চাইছে। যার কোন দোষ নেই, সেই কবীর ঘোষকে একবারের জন্যও মনে পড়েনি বিজলীর। আর ও কি না রঞ্জিতকে নিয়েই.....

কোথা থেকে কি যেন হয়ে গেল। হঠাৎ স্বর্গ থেকে পতন। শরীর দেওয়া নেওয়ার স্বর্গরাজ্য থেকে এখন নরকের অন্ধকার। ছিঁচকে চোরের পাশে, দাগী বদমাইসদের সাথে বিজলীকে যদি লকআপে আটকে রাখে?

যাদবপুর থানায় এসেছে ভ্যানটা। বিজলী গাড়ী থেকে নামল। সাদা পোষাকের উর্দীপরা পুলিসটা ওকে নিয়ে গেল ভেতরে। বিজলী ভেতরে ঢুকে দেখলো, দুজন বেশ্যা কাঁধে কাঁধ মিলিয়ে বসে আছে, কিন্তু ওরা ঠিক ওর মতন নয়। পথচলতি বেশ্যা যাকে বলে। দু একটা হিজরেও ঘুরঘুর করছে থানার ভেতরে। ডিউটি অফিসারের চোখ থেকে ঝড়ে পড়ছে লালসা ভরা চাউনি। আড়চোখে বিজলীকে দেখছেন তিনি। মাঝে মধ্যে রিপোর্ট লিখছেন, সামনে ফেলা সার্ভিস রিভালবারে হাত বোলাচ্ছেন। ভয়ে যেন বুক ঢিপঢিপ করছে সকলের। এর আগে কখনও তারা থানাতে আসেনি।

বিজলী ভাবছিল, পুলিশের কোন বড় কর্তা যদি তার চেনা জানা থাকতো? মোবাইল থেকে একটা ফোন করলেই কাজ হয়ে যেত। বিজলীকে তখুনি ছেড়ে দিত, হ্যারাসমেন্ট করতো না।

এমন একটা ঘটনার আকস্মিকতায় বাকহীন হয়ে গেছে বিজলী। এরপরে কি হবে ও বুঝতে পারছে না। সমস্ত রাত থানাতেই থাকতে হবে নাকি? তারপরে রঞ্জিতের মৃত্যুকে কেন্দ্র করে যদি একটা হুলুস্থুল কান্ড বেধে যায়?

বিজলী শরীর বেচে খায় বলে, অহঙ্কারে মাটিতে তার পা পড়ে না। তাকে কিনা শেষ পর্যন্ত পুলিশের সামনে কাঁচুমাচু হয়ে বসতে হয়েছে, রঞ্জিতটাই যত গোলমাল পাকিয়েছে, ক্লায়েন্ট বেঁচে থাকা মানে তো আখেরে বিজলীর মতন কলগার্লদেরই লাভ, আর এখানে এক ক্লায়েন্টের অপমৃত্যু, পরিণতি কোনদিকে এগোবে বিজলী কিছুই বুঝতে পারছে না।

বিজলীর গলা দিয়ে একটা বুকচাপা কান্না উথলে আসছিল, এবারে কান্নাটা রোধ করতে না পেরে ওর চোখে জল চলে এল, কিন্তু কান্নার কোন শব্দ বেরোলো না।

জীবনটাকে ওর আবার নতুন করে শুরু করতে ইচ্ছে করছে, ভাল লাগছে না এই পেশাটাকে, ঘেন্না ধরে গেছে। ভালবাসার একটা মানুষ খুঁজে নিয়ে, জীবনটাকে আবার নতুন করে শুরু করা যায় কি? মুখটা নিচু করে ও ভাবছিল, শরীরটাতো তার এঁটো হয়ে গেছে, এই শরীরকে সে পবিত্র করবে কেমন করে? শরীর তো আর কাঁচের গ্লাস নয়, ধুলেই সব পরিষ্কার। রঞ্জিতের সাথে আবার ওর পিটার ক্যাটে দেখা হল কেন? এসব এলোমেলো চিন্তায় এখন যাদবপুর থানায় বসে থাকতে থাকতে ওর ব্যাথায় টনটন করছে সমস্ত শরীর। ঘুম পাচ্ছে, মনে হচ্ছে এই ঘুম আর না ভাঙলেই বোধহয় ভালো।

ডিউটি অফিসার বসে বসে পান চিবোচ্ছিলেন। যেন একরাশ বিরক্তি ভর করেছে তার মুখে। বিরক্তি হবারই কথা। রাত বাড়লেই রাস্তায় মোদো মাতালের মোচ্ছব। বেশ্যা মাগীদের হুল্লোড়, পকেটমারদের বাড়বাড়ন্ত, দিল্লী থেকে উজিয়ে আসা কেপমারির দল। যত হ্যাপা তাঁকেই সামলাতে হচ্ছে। অ্যাসিসটেন্ট পিনাকী বাবু আজ আসেন নি। বড়বাবুর পায়ে খুব করে তেল মেরে উনি আজ কামাই করেছেন, আসলে বউয়ের সাথে লদকালদকী খেলা খেলছেন কামারহাটি পুলিশ কোয়ার্টারে।

পানের শেষ অংশটা চিবোচ্ছিলেন, আপন মনে বললেন, "যত শালা আমারই দোষ। সবাই যে যার দেখ সখ আহ্লাদ মিটিয়ে নিচ্ছে, আর আমি কিনা একাই খেটে মরছি।"

দাঁতের ফাঁকে সুড়ুৎ করে একটা সুপারি কুচি ঢুকে গেল। বিজলীকে সামনে বসিয়ে যেন খেঁকিয়ে উঠলেন উনি। - "বড়লোক বাপের ছেলেদের সাথে এসব বেলেল্লাপনা কেন করতে যান আপনারা? বড়লোক বাপের নাদান ছেলে, বিষ খেয়ে সুইসাইড করেছে, এখন আপনাকে নিয়ে কি করি বলুন তো?"

পিক ফেললেন, যেন খ্যাক খ্যাক করে হাসলেন। নোংরা রুমাল দিয়ে নাক ঝাড়লেন, বিজলীকে বললেন, "এসব বাঞ্চোৎ ছেলেরা বাপের টাকায় ফুর্তিগিরি করে, মেয়েমানুষ নিয়ে মোচ্ছব করে আবার সেই মেয়েমানুষের জন্যই বিষ খেয়ে আত্মহত্যা করে, অবাক লাগে।"

কিছুক্ষণ চুপ করে থেকে তারপর বিজলীর দিকে তাকিয়ে বললেন, "আপনি ওখানে গেছিলেন?"

বিজলী জবাব দিতে পারছে না, ওর গলা দিয়ে স্বর বেরোচ্ছে না।

পাশে দাঁড়িয়ে আছে ঐ সাদা পোষাকের উর্দী পরা পুলিশটা। ডিউটি অফিসার ওকে বললেন, "তন্ময়, ওনার ভ্যানিটি ব্যাগটা একটু সার্চ করো তো? দেখি বিষ টিস কিছু পাওয়া যায় নাকি?"

বিজলীর প্রতিবাদ করার ক্ষমতা নেই। লোকটা ছোঁ মেরে ওর হাত থেকে ভ্যানিটি ব্যাগটা কেড়ে নিয়ে, সব ঘেঁটে ঘুঁটে দেখতে লাগল। কিছুক্ষণ পরে টেবিলের ওপর উপুর করে দিল ভ্যানিটি ব্যাগটা। টুকরো টুকরো প্রসাধনের জিনিষ গুলো, দশহাজার নগদ টাকা, আর ক্ল্যাসিকের সিগারেটের প্যাকেটটা টেবিলের ওপর ছড়িয়ে পড়ল।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 1 user Likes Kolir kesto's post
Like Reply
#20
||তেরো||

কবীর ঘোষের দেওয়া পাঁচহাজার টাকাটা বিজলীর ভ্যানিটি ব্যাগেই ছিল, ওটা কাল রাতে কবীর ঘোষকে দেওয়া সার্ভিস এর পুরষ্কার। তার সাথে ছিল আরও টাকা। তুতেনখামেনের রত্নভান্ডার আবিষ্কার করার মতন চেঁচিয়ে উঠে তন্ময় বলল, "স্যার অনেক টাকা। গুনে দেখুন মনে হচ্ছে হাজার দশেকের নিচে হবে না।"

আশেপাশে যারা বসেছিল, ছিঁচকে চোর, কানা থেকে হুল্লোড়বাজ হুতুম, তাদের চোখ বড়বড় হয়ে গেছে - "শালা চোখের সামনে এত টাকা পাত্তির ছড়াছড়ি, অথচ আমরা কিনা....."

 -- "কোথ্ থেকে এল এই মাল? রঞ্জিত তোমাকে দিয়েছে নাকি?"

এবারে আপনি থেকে সোজা তুমিতে। জানতে চাইলেন ডিউটি অফিসার।

বিজলী চুপ করে রয়েছে। উনি আবার বললেন, "আমি জানি রঞ্জিত নিজের দোষেই মরেছে। ছেলেটা অত্যাধিক ড্রাগ সেবন করত। মরার আগে দোষটা তোমার ঘাড়ে চাপিয়ে গেছে। এখন এই ছেলের বাড়ীর লোককে খবর দিয়েছি আমরা। তারা আসবেন, ডেডবডি পোষ্টমর্টেম হবে। ততক্ষণ তোমার তো একটা ব্যবস্থা করতে হবে। তা কি? খাতির টাতির আমরা কিছু পাব না?"

টাকার বান্ডিলটা কানের কাছে নিয়ে এমন ভাবে বাতাস করতে লাগলেন, যেন অলরেডী ওটা ওনার হয়ে গেছে।

বিজলী এখনও বুঝতে পারছে না কিভাবে এই গেরো থেকে উদ্ধার পাবে? দু একবার মিনমিন করে বলল, "স্যার আমার কোন দোষ নেই। আমি তখন পিটার ক্যাটে ছিলাম। আমাকে জোড় করে নিয়ে গেল। তারপর বাড়ীতে....."

ডিউটি অফিসার বললেন, "বাড়ীতে কি?"

বিজলী বলতে গিয়েও বলতে পারল না, ঐ তন্ময় বলে পুলিশটা তন্ময় হয়ে ওর দিকে তাকিয়ে রয়েছে। বিজলী বলল, "স্যার আমার ফোনটা একটু ইউজ করতে পারি?"

ও তাকিয়ে দেখল ডিউটি অফিসার হাসছেন, একেবারে খ্যাঁকশেয়ালের হাসি, তারমানে দাঁওটা এবার ভালই মারা যাবে।

"হে মা জগদম্বা, হে মা ভবানী, ভাল পাত্তি পাইয়ে দাও। কথা দিচ্ছি অনেক ফুল চড়াবো মনসা মন্দিরে গিয়ে।"

খসখস করে কাগজে কি যেন লিখলেন, মনে হয় কিছু একটা হিসাব করলেন, সব শেষে বিজলীকে বললেন, "করো ফোনটা করো, দেখি তোমার জন্য এখানে কে আসে।"

খুবই করুন অবস্থা বিজলীর। মোবাইল থেকে কবীরকে ধরার চেষ্টা করতে লাগল বিজলী। ডিউটি অফিসার ক্ল্যাসিক সিগারেটের প্যাকেটটা নেড়েচেড়ে দেখছেন, একবার বিজলীর দিকেও তাকালেন, সিগারেটের প্যাকেটটা মুখের কাছে নিয়ে এসে বললেন, স্মোকিং গার্ল?

ডাকসাইটে সুন্দরী কলগার্ল এর এখন কি অবস্থা, এ যাত্রা কবীর ঘোষই যদি ওকে বাঁচিয়ে দিতে পারে। তবেই স্বস্তি।

কবীরের লাইনটা কিছুতেই পাওয়া যাচ্ছে না। বিজলী হতাশ চোখে ডিউটি অফিসারের দিকে তাকালো।

 -- "কি হল? লাইন পাওয়া যাচ্ছে না?"

 - "না দেখি, আর একবার চেষ্টা করে।"

 -- "এ লাইনে কতদিন?"

বিজলী যেন কিছুটা হতচকিত। কি উত্তর দেবে ভেবে পাচ্ছে না।

ডিউটি অফিসার বললেন, "রঞ্জিতের সঙ্গে আলাপটা কি ইন্টারনেট ছবি দেখে? আছে না কি তোমার কোথাও? উত্তেজক ভঙ্গীমার ছবি?"

বিজলী জবাব না দিয়ে তখনও কবীরকে ধরার চেষ্টা করে যাচ্ছে। বেশ কিছুক্ষণ ধরে চেষ্টা করেও যখন ওকে পেল না, তখন মোহনলালকে আবার ধরার চেষ্টা করতে লাগল।

 -- "কি ব্যাপার? আমার উত্তরটা যে দিলে না বড়?"

 - "না স্যার। ঔ হোটেলে। বললাম না, পিটার ক্যাট হোটেলে। ওখানেই দেখা হয়েছিল।"

 -- "ওখান থেকে রঞ্জিত তোমাকে বাড়ীতে নিয়ে গেল?"

 - "হ্যাঁ স্যার।"

 -- "তারপর?"

ঐ তন্ময় লোকটা আবার তাকিয়ে আছে বিজলীর দিকে। বিজলী বলল, "তারপর....."

ডিউটি অফিসারের চোখে একটু ঘুমঘুম আসছে। হাই উঠছে। তুড়ি মেরে হাইটাকে উনি যমের দক্ষিণ দুয়ারে পাঠানোর ব্যবস্থা করলেন, তারপর বিজলীকে বললেন, "তারপর?"

ইতিমধ্যেই মটন চাপ আর তন্দুরি চলে এসেছে ওনার জন্য। নিজেই তন্ময়কে বললেন, "একটা ছোট পাঁইট হলে মন্দ হত না। কি বলো তন্ময়? বড়কর্তার অভিযানের ঠেলায় আমিও অস্থির, যখন তখন এসে পড়লে লজ্জ্বার আর শেষ থাকবে না। আমিও তাই আনলাম না।"

রুটীটী ছিঁড়ে মাংসের চাপের সাথে মাখিয়ে, গালে পুরে, আঙুলটা চাটতে চাটতে বিজলীকে বললেন, "তারপর?"

 - "আমাকে জোর করল স্যার।"

 -- "জোর করল?"

খেতে খেতেই আবার সেই শেয়ালের মতন হাসি। তন্ময়ের দিকে তাকিয়ে হাসতে হাসতেই বললেন, "কি বলছে শুনেছ তন্ময়? ওকে নাকি জোর করেছে!"

খেতে খেতে এমন ভাবে খ্যাঁক খ্যাঁক করে হাসতে লাগলেন, যেন রুটীর টুকরোটা গলায় আটকে গিয়ে এক্ষুনি বিষম লেগে যাবে। হলও তাই। কাশতে কাশতে চেঁচিয়ে উঠে বললেন, "এই জল দে এক্ষুনি।"

বিজলীর মুখ গম্ভীর, ঠিকমত বোঝাতেই পারছে না অফিসারকে। জল খেয়ে কাশি থামিয়ে, উনি এবার একটু মুখ ভেঙচে, জিভটাকে গালের এপাশ ওপাশ করে বললেন, "থানা, কোর্ট, কাছারি,মামলা, মোকদ্দমা, তারিখ এসব অনেক ঝেমেলা। মাত্র দশ হাজার টাকায় কি আর সব হয়? ওতো পকেট খরচাতেই চলে যাবে সব।"

 - "কিন্তু স্যার? আমি তো কিছু করিনি।"

 -- "চোপ, একদম চোপ।"

এমন ভাবে বিজলীকে দাবড়ে দিলেন, বিজলীর মনে হল, টাকাটা তো গেলই, এবার না ওকে সারারাত গরাদের ভেতরেই কাটাতে না হয়।

কাঁদতে কাঁদতে বলল, "আমি কিছু করিনি স্যার। সত্যি বলছি। ওই আমাকে রেপের মতন করে করবার চেষ্টা করছিল। আমি তারপরে ওখান থেকে পালিয়ে এসেছি।"

 -- "তুমি রঞ্জিতকে আগে চিনতে না সত্যি?"

 - "না স্যার, একবারই দেখা হয়েছিল। ও বলল, তোমাকে আমার বাড়ী নিয়ে যেতে চাই। এখন বাড়ীতে কেউ নেই। আমরা নিরিবিলিতে বসে একটু গল্প করব, তারপরেই....."

ডিউটি অফিসার বললেন, "নিশ্চয়ই তারমানে কোন কড়া মাদক সেবন করেছিল করবার আগে। আমরা তো ওর ঘর সার্চ করে ড্রাগ পেয়েছি। বাগানের মালীটা ফোন করে জানালো আমাদেরকে। বলল, একটা সুন্দরী মেয়ে এসেছিল একটু আগে। রঞ্জিতের মোবাইল সার্চ করে তোমার নম্বরটা পেলাম। ট্রেস করে পিছু ধাওয়া করে গড়িয়াহাটে গিয়ে তোমায় পেয়েছি। তা এত রাত্রে ওখানে আবার কি করছিলে?"

বিজলী জবাবটা দিতেই যাচ্ছিল। এমন সময় দেখল ওর ফোনটা বাজছে, কে যেন ওকে কল ব্যাক করেছে।

এবার যেন আশার আলো। ঘোর অমাবস্যায় চাঁদের উদয় হওয়ার মতন কবীর ঘোষ ওকে ফোন করেছে।

 -- "কি ব্যাপার বিজলী তুমি ফোন করেছিলে? তোমার একটা মিস কল দেখলাম।"

 - "হ্যাঁ, আমি খুবই বিপদে পড়েছি, তুমি একটু আসতে পারবে?"

 -- "কেন কোথায়? কি হয়েছে?"

 - "আমি যাদবপুর থানায় রয়েছি এখন। না এলে খুব সমস্যায় পড়ে যাব। ফোনে কাউকেই পাচ্ছি না অনেক্ষণ ধরে।"

 -- "তোমার কোন প্রবলেম?"

 - "তুমি এসো না? না এলে আমি কিছুই বোঝাতে পারছি না এখন। খুব সমস্যায় জড়িয়েছি। 

 -- "কিন্তু বিজলী আমার সাথে অরুন ঝা আছে এখন, তোমার কোন অসুবিধে নেই তো? তখন ওকে দেখেই তুমি ছোঁড়াটাকে নিয়ে বেরিয়ে গেলে। অরুন তারপর থেকে সারাদিন আমার সাথেই আছে।"

বিজলী কি যেন ভাবলো, "তারপর বলল, না না অসুবিধে নেই, তোমরা দুজনেই এসো। আমি অপেক্ষা করছি এখানে।"

ফোনটা রেখে দেওয়ার আগে বিজলী বলল, "কতক্ষণে আসছ?"

কবীর বলল, "আসছি কুড়ি পঁচিশ মিনিটের মধ্যে।"

ডিউটি অফিসার ওর দিকে তাকিয়ে শয়তানের হাসি হাসছেন, খুব আনন্দ হয়েছে, কেউ আসবে শুনে। বিজলীকে খেতে খেতেই আবার বললেন, "ইনি কে?"

বিজলী বলল, "কবীর ঘোষ। খুব বড় ব্যাবসায়ী।"

 -- "আচ্ছা আচ্ছা, কিসের ব্যাবসা?"

 - "অনেক কিছুরই। আমি অতসব বলতে পারবো না। তবে বড় বিজনেস ম্যান।"

 -- "রঞ্জিতের কেউ হয়?"

 - "না না রঞ্জিতকে উনি চেনেনই না। উনি আমার বন্ধু। রঞ্জিতের সাথে পিটারক্যাট থেকে বেরিয়ে যাবার আগে, আমি ইনার সাথেই ছিলাম।"

 -- "ও আচ্ছা।"

খাওয়াটা এবার শেষ হয়েছে। জল খেয়ে একটা লম্বা ঢেঁকুড় তুললেন ডিউটি অফিসার। বিজলীর সিগারেটের প্যাকেটটা এখন যেহেতু ওনার দখলে, ওটা থেকে একটা সিগারেট বার করে লম্বা লম্বা ধোঁয়া ছাড়তে লাগলেন বিজলীর মুখের ওপরে।

যতই বিজলীকে চাপে রাখার চেষ্টা করুক লোকটা, এখন বিজলীর মনে কোন হ্যারাসমেন্টের কষ্ট নেই। কবীর যখন কথা দিয়েছে, নিশ্চই এসে পড়বে ও অরুন ঝাকে নিয়ে।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 1 user Likes Kolir kesto's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)