Thread Rating:
  • 13 Vote(s) - 3.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery অবৈধ Written By Lekhak (লেখক)
#1
Heart 

হাই রোড দিয়ে ছুটে চলেছে পীযুষের লাল রঙের মারুতী অল্টো গাড়ী। গন্তব্য স্থল এই শহর থেকেই কিছুটা দূরে মন্দারমনির রেসর্ট। সাদা মখমলে বিছানায় ওপরে উর্মিকে নিয়ে সেখানে পীযুষের অবৈধ রাত্রিযাপন। রেসর্টে উর্মিকে নিয়ে দুদিন থাকবে পীযুষ। থাকবে না সেখানে কোন বাঁধা, প্রতিবন্ধকতা। লোকচক্ষুর আড়ালে শুধু উর্মি আর পীযুষের মধুময় এক মিলন সঙ্গম। সব গন্ডী ছাড়িয়ে একে অপরকে চুড়ান্ত ভাবে ভোগ। দুদিনে তাদের নির্বিঘ্নে যৌনসঙ্গম।

উর্মির কাছ থেকে কাঙ্খিত যৌনসুখ পেতে পীযুষ এমনটাই সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। স্টিয়ারিং ধরে গাড়ী চালাচ্ছে পীযুষ। পাশে বসে উর্মি। সে অন্যের বৈধ স্ত্রী কিন্তু এখন পীযুষের অবৈধ সঙ্গিনী।

ঠিক ভোরবেলা দুজনে মিলে বেরিয়েছে ওরা। সন্ধেবেলা রিসর্টে পৌঁছে যাবে। তারপর এক সাথে রাত কাটানোর উপযুক্ত একটি সময়। পীযুষ জানে এই সুযোগটাকে কাজে লাগাতে হবে ভালমতন। উর্মিকে ও বুঝিয়েছে, শুধুই চুম্বন আর বুকে মুখ ঘসাঘসি আর যথেষ্ট নয়। এবার আমাদের যৌনলীলা সাঙ্গ করার সময় এসেছে। স্বামী যখন কাছে নেই তখন উর্মিরও কোন বাঁধন নেই। আছে বলতে পীযুষের সরল সাধাসিধে একটা বউ। পীযুষ তাকে বলেছে দুদিনের জন্য গাড়ী নিয়ে সে অফিসের কাজে যাচ্ছে। পীযুষ ফিরে না আসা পর্যন্ত সে যেন ওকে নিয়ে একদম চিন্তা না করে। বউকে বলেছে, তুমি সাবধানে থেকো। আর ফিরে না আসা পর্যন্ত অপরিচিত কাউকে ঘরে ঢুকতে দিও না।

পীযুষের বউ রাধা তার স্বামীকে অন্ধ বিশ্বাস করে। অথচ স্বামী পীযুষ অন্যের বউয়ের প্রতি আসক্ত। পীযুষেরই ছোটবেলার বন্ধু রথীন। তার স্ত্রী উর্মির সঙ্গে সম্পর্কটা গড়ে তুলেছে তিল তিল করে। প্রথমে রথীনের অনুপস্থিতিতে উর্মির সাথে দেখা করতে ওদের বাড়ী যাওয়া। একান্তে উর্মির সাথে হাসি, ঠাট্টা আর মস্করা করা। তারপর সম্পর্কটা ক্রমশই অন্যদিকে গড়িয়েছে। সুন্দরী উর্মিকে দেখে পীযুষ ওর মায়াজালে আবদ্ধ।

দুপুরবেলা উর্মিকে একদিন একা পেয়ে ওর ঠোঁটে চুমু খেয়ে আর পাগলের মতন বুকে মুখ না ঘষে থাকতে পারেনি পীযুষ। অবৈধ সম্পর্কটা তৈরী করে ও যেন কত তৃপ্ত। কতবার ব্লাউজ খুলে উর্মির স্তন মুখে তুলে নিয়েছে পীযুষ, বোঁটায় জিভ চাটাচাটি করেছে, অথচ দুজনের এই অবৈধ সন্মন্ধের মাখামাখির সম্পর্কটা, উর্মির স্বামী রথীন আর পীযুষের বউ রাধা, দুজনের কেউই জানে না।

আজ রিসোর্টে দুজনের দুজনকে নিংড়ে নেবার সময় এসেছে। রথীন অফিসের কাজে দুদিনের জন্য বাইরে যাওয়াতে পীযুষই প্ল্যান প্রোগ্রাম করেছে উর্মিকে নিয়ে গিয়ে ও তুলবে রেসর্টে। তারপর সারা রাত ওর যোনীতে বীর্য নিঃক্ষেপ করে দেখবে, অবৈধ সম্পর্কের সত্যি কোন সুখ আছে কিনা? আক্ষেপ মিটিয়ে এই দুদিনে ও শুষে নেবে উর্মির সারা শরীর। পরনারী গমনের আসল সুখ পেতে মরীয়া পীযুষ, উর্মিকে বুঝিয়েছে ছাড়ো তোমার এই কর্তব্যপরায়নতা। মিলনের জন্য তুমি আর আমি এত কষ্ট পাচ্ছি, সেটা কি রথীন বুঝবে? না বুঝবে আমার স্ত্রী রাধা? এখন আমরা বৃত্তের বাইরে। লোকচক্ষুর আড়ালে এই দুদিনই তো আমাদের একে অন্যকে উপভোগ করার সঠিক মূহূর্ত। ফ্ল্যাটে যেটা সম্ভব নয়, সেটা রেসর্টে করে নিতে পারব আমরা অতি সহজেই। রথীন, রাধা কেউই জানতে পারবে না, আর আমরা দুজন শুধু বাঁধভাঙা উচ্ছ্বাসে ভেসে যাব। কেমন লাগবে বলোতো উর্মি? এই না হলে কি আর পরকীয়ার মজা? যারা শুধু বুঝবে, তারাই খালি মজবে, বাকীরা কিন্তু নয়।

পীযুষ গাড়ী চালাতে চালাতেই চিন্তা করছিল, উর্মিকে নিয়ে আর একটু পরেই পৌঁছোবে সমুদ্র সৈকত মন্দারমনি। রেসর্টের ঘরে জ্বলতে থাকা সেখানে নীলচে আলো, উর্মির অনাবৃত শরীর, সুগঠিত বুক, প্রস্ফুটিত যোনিগহ্বর, আর তারই পাশে পীযুষ, যেন আজ স্বর্গীয় সুখের অনুভূতি। জড়িয়ে ধরে প্রথমদিন চুমু খাবার সময় বলেছিল, আই ক্যান্ট লিভ উইদ আউট ইউ উর্মি। চলো আমরা কোথাও চলে যাই। এখান থেকে অনেক দূরে, যেখানে কেউ আমাদের নাগাল পাবে না, থাকবে না পাশে, শুধু তুমি আর আমি।

মন তৃষিত শরীর বুঝি আর বাধা মানতে চাইছে না। রেসর্টের সাজানো গোছানো হনিমুন কটেজ গুলো। যেখানে নবদম্পতিরা আসে তাদের মধুচন্দ্রিমা যাপন করতে, আজ সেই মন্দারমনির স্মৃতিকে যেন মনের অ্যালবামে চিরস্মরণীয় করে রাখতে চায় পীযুষ। আগ্রাসী রাত, কতদিন ধরে, এই মূহূর্তটির প্রতীক্ষায় উন্মুখ ছিল পীযুষ। না-পাওয়া অভিসার এবার সফল হবার পথে।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
লেখক দার গল্পগুলো দেখে খুব ভালো লাগছে বেশিরভাগ গল্পই পড়া হয় নি।এইবার আপনার জন্য শেষ রক্ষে টা হয়ে গেল।
Like Reply
#3
(05-07-2020, 06:29 PM)Isiift Wrote: লেখক দার গল্পগুলো দেখে খুব ভালো লাগছে বেশিরভাগ গল্পই পড়া হয় নি।এইবার আপনার জন্য শেষ রক্ষে টা হয়ে গেল।

pcirma অনেকগুলো পোস্ট করেছিলেন আমার অনুরোধে, পড়ে দেখতে পারেন। "জীবন যে রকম " উপন্যাসটাও কেউ একজন পোস্ট করেছিলেন, যদিও Lekhak ওটা অসম্পূর্ণ রেখে গেছেন  Sad
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#4

গোধূলীর রঙে রাঙা মন্দারমনির সূর্যাস্ত। পশ্চিমের আকাশে লজ্জা রং ছড়িয়ে টুপ করে ডুবে গেল সূর্যটা। উর্মিকে সাথে নিয়ে পীযুষ পৌঁছোলো মন্দারমনি। রেসর্টের নাম গোল্ডেন ভ্যালি, যেন একটুকরো স্বর্গ বুঝি। জানলা খুললেই নীল সাগরের হাতছানি। এমন একটা স্যুইটে জীবনের অপূর্ণ সাধ পূরণ হয়ে যায়। উর্মি ওর শরীরের সমস্ত আগল খুলে দিয়ে পীযুষকে আজ আহ্বান করবে, বলবে, এসো পীযুষ, তোমার জন্য থরে থরে সাজিয়ে রেখেছি এই আমার মহার্ঘ্য উপহার। এবার তুমি আমায় গ্রহন করো।

রিসেপশনে একটি সুন্দরী মেয়ে ওদের নামটা রেজিস্টার করলো প্রথমে। একগোঝা রক্ত গোলাপ হাতে তুলে দিয়ে বলল, ওয়েলকাম মিষ্টার এন্ড মিসেস মুখার্জ্জী। আশাকরি দুদিন আপনাদের ভালই কাটবে।

মিষ্টার পীযুষ মুখার্জ্জী আর রাধা মুখার্জ্জী। উর্মির জায়গায় নিজের বউয়ের নামটা বসিয়ে, পীযুষ নাম লিখেছে এইভাবে।

স্যুইটের মধ্যে ঢুকেই উর্মিকে জড়িয়ে ওর ঠোঁটে চুমু খেতে শুরু করল পীযুষ। যেন এই তো কাছে আসার, ভালবাসার সময়। অবৈধ যৌনসুখ পাওয়ার জন্য পীযুষের এখানে এসেই প্রথম থেকে ছটফটানি।

উর্মি বলল, দাঁড়াও, এতক্ষণ গাড়ী জার্নি করে এলাম, একটু রেস্ট নিয়ে নিই। তোমার যে তর সইছে না?

কামনায় ছটফট করছে পীযুষ। এতগুলো ঘন্টা গাড়ী চালিয়ে কষ্ট করে এসেছে ও। অথচ উর্মি বলছে এখন রেস্ট নেবে।

বারে? তোমাকে এখানে আনলাম কি এমনি এমনি? তবে কি তোমাকে ছেড়ে পাশবালিশ আঁকড়ে শুয়ে থাকবো সারারাত? আমার সখটাকে তাহলে কে মেটাবে?

গালে গাল রাখছিল, ঠোঁটে ঠোঁট রাখছিল, চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছিল উর্মির মুখমন্ডলটাকে। পীযুষ বলল, আমি একটু একটু করে খসিয়ে দেব তোমার শরীরের আবরণটা। তোমাকে নগ্নিকা করব, পান করব তোমার যৌবন সুধা। মাতাল হব, আজ আমার শরীরের রক্তটা ছলাক ছলাক করে উঠবে। তোমার চোখের পাতা বুজিয়ে দিয়ে তোমার ঠোঁট থেকে শুষে নেব এই মহার্ঘ উপাচার।

পীযুষের এটা প্রেম নয়, প্রেমের আকুতিও নয়। শুধু তীব্র শারীরিক অনুভূতি। উর্মির ঠোঁটটাকে প্রবল ভাবে চুষতে চুষতে বলল, আজ আমাদের কোন বাধা থাকবে না উর্মি। না থাকবে রথীন, না থাকবে রাধা, শুধু তুমি আর আমি, এই রেসর্টে শুধুই আমাদের মিলন আনন্দে ভেসে যাওয়া।

উর্মি বলল, আমাকে অন্তত ফ্রেশটা হতে দাও, বাথরুমে ঢুকে গাটা তাহলে ধুয়ে নিই। রাস্তার ধুলোবালি গুলো লেগেছে শরীরে। নোংরা শরীরটাকেই চাটবে? নাকি একটু পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে আসবো তোমার সামনে।

পীযুষ বলল, আমিও আসবো নাকি ভেতরে? শুধু একাই ফ্রেশ হবে? আমাকে ফ্রেশ করবে না?

পীযুষকে একটা ধাক্কা দিয়ে উর্মী বলল, দেখাচ্ছি মজা? আমি এখন যাচ্ছি ফ্রেশ হতে। তুমি কিন্তু কিছুতেই আসবে না বাথরুমে। এলে কিন্তু আগেই দরজা লাগিয়ে দেব ভেতর থেকে।

নগ্ন উর্মি, বাথরুমে শাওয়ারের তলায় ভিজছে তার শরীর। পীযুষ তখনও উঠে গিয়ে ঢোকার চেষ্টা করেনি ভেতরে। দরজাটা ভেতর থেকে আলতো করে ভেজিয়ে উর্মি স্নান করছে। বাইরে থেকে পীযুষ একবারটি উঁকি মারলেই দেখতে পাবে ওর নগ্ন সিক্ত শরীরটাকে। শাওয়ার থেকে গড়িয়ে গড়িয়ে জলের ধারা গুলো উন্মুক্ত বুকের ওপর পড়ছে, ভিজে হাতদুটো দিয়ে উর্মি ডলছে ওর স্তনদুটোকে। মাখনের মতন নরম শরীরটা, অথচ বুক দুটি উর্মির চেহারার চেয়ে অনেক বড়। যেন দেখলে মনে হবে একতাল মাংস নিয়ে সুচারু রূপে নিজহাতে গড়ে দিয়েছেন বিশ্বকর্মা। এমন খোলা বুক দেখলে পুরুষের হৃদয়ে আগুন লেগে যেতে বাধ্য।

পীযুষের পৌরুষ প্রবল ভাবে ক্ষেপে উঠছে এখন। ও জানে ফ্রেশ তো ওকেও হতে হবে এই মন্দারমনিতে এসে। উর্মির সাবান মাখা শরীরটার সাথে জলে ভিজে একটু দুষ্টু মিষ্টি শরীরি খেলা। চোখে শুধুই উর্মির উলঙ্গ শরীরটা ভাসছে এখন, ভরাট ওর স্তন, বাদামি বৃন্ত, গুচ্ছ গুচ্ছ চুলে ভরা যোনিদেশ, আর পীযুষ হবে আজ তার সম্রাট।

বাথরুমের মধ্যে উর্মির নগ্ন শরীরটাকে দেখবে, ভাবতে গিয়েই পীযুষের পুংদন্ডে এখন প্রবল শিরশিরানি। ও তাড়াতাড়ি প্যান্টটা খুলে ফেললো এবার। দেখলো জাঙিয়া ফুঁড়েও বেরোতে চাইছে লিঙ্গটা। ছটফট করছে পুংদন্ড, কিছুতেই তাকে সামলানো যাচ্ছে না।

বাথরুমের ভেজানো দরজাটা আচমকাই ঠেলে ভেতরে প্রবেশ করল পীযুষ। সামনে দাঁড়িয়ে তরল জলধারায় সিক্ত হচ্ছে উর্মি। আহা ওর দুটি ভরাট স্তন যেন নারীত্বের অহংকার। এখানে মুখটা না রাখলে জীবন সার্থক হয় না পুরুষদের। নিশ্চই ভগবান আজ কপালে অনেক সুখ লিখে দিয়েছে পীযুষকে, নইলে এভাবে উর্মিকে এত সামনে থেকে দেখা?

একটা উদগ্র বাসনা, আজ সেটাকে চরিতার্থ করার সুযোগ এসেছে পীযুষের সামনে। নগ্ন স্তনদুটো সামনে পেয়ে মোচড়াব-দোমড়াব, চাটব, চুষব আর ওর পাছায় হাত রেখে একসাথে জলধারায় সিক্ত হব।

পীযুষকে দেখে উর্মি বলল, একী? তুমি এখানে? বলেছিলাম না আসবে না কিছুতেই। যাও বলছি এখনই।

পীযুষের সমস্ত শরীরের কোষে কোষান্তরে অস্থিরতা ছড়িয়ে পড়ছে। চোখের সামনে ঈশ্বরের এই অবদান, তুলতুলে মাখন দিয়ে তৈরী উর্মির শরীরটা। যেন সকালে ব্রেক ফাস্ট টেবিলে সাজিয়ে রাখার মতন। সারাদিন ধরে একটু একটু করে শরীরটাকে খেলেও মন্দ হবে না।

ওর কথা শুনে বাধ্য ছেলের মতন সুরসুর করে আবার বাথরুম থেকে বেরিয়ে যাবে পীযুষ, সে বান্দা ও নয়। উর্মি দেখল, পীযুষ উলঙ্গ করেছে নিজেকেও। পৌরুষ নিয়ে উর্মির নগ্ন দেহে ঝাঁপানোর জন্য প্রস্তুত। লিঙ্গ ফেঁপে ফুলে উত্তেজনায় এখন উর্দ্ধমুখী। যেন কেমন ভাবে পীযুষের মত তার লিঙ্গও তাকিয়ে রয়েছে উর্মির দিকে, এই অবৈধ যৌনসঙ্গমের নিষিদ্ধ স্বাদের প্রতীক্ষায়।

-আমি যাব বলে তো আসিনি উর্মি। 

শাওয়ারের তলায় উর্মিকে জড়িয়ে ধরে একসাথে ভিজতে ভিজতে, ওর ঠোঁটটাকে চুষে এবার, স্তনের বোঁটা দুটোকেও মুখে পোরার চেষ্টা করতে লাগল পীযুষ। না পাওয়া এতদিনের সুখকে প্রবল ভাবে পেতে চায়। পীযুষ চুষছে মনের আনন্দে বোঁটা দুটোকে। সুখকে যেন সঞ্চয় করে রেখেছিল উর্মি, সেভাবেই পীযুষের মাথাটা বুকের মধ্যে আঁকড়ে ধরে উর্মি বলল, খাও, খাও, দেখি কত খেতে পারো আমার বুক দুটোকে।

এমন সুন্দর করে দুধ চোষার মতন স্তন চোষা। পীযুষের বউ রাধার কপালে তো কোনদিনই জোটেই নি স্বামীকে এমন স্তন খাওয়ানোর সুখ।

চোখ পাকিয়ে একটু আগে পীযুষকে শাসাচ্ছিল উর্মি। নিমেষে পাল্টে গেল ওর চোখ রাঙানি।

পীযুষ মাটিতে বসে পড়ে, মুখটা এবার আসতে আসতে নামাতে লাগল নীচের দিকে। উর্মির দুই উরুর ফাঁকে গুচ্ছ গুচ্ছ চুল, সেখানে চেরা একটা জায়গা, টকটকে লাল, টকটকে রস যেন গড়িয়ে পড়ছে। পীযুষ অতি উৎসাহে মুখ রাখার চেষ্টা করছে সেখানে।

একটু কেঁপে উঠে উর্মি, বলল, না পীযুষ না। এক্ষুনি চেটো না ঐ জায়গাটা। সাবানটা আগে দিয়ে নিই, নয়তো ভীষন গন্ধ লাগবে তোমার নাকে।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

Like Reply
#5

সাবানের ফেনায় নিম্নাঙ্গ ধুয়ে ফেলার পর যোনী চোষাটা যেন উন্মাদের মতন হল। উর্মি রসধারা উৎসারিত করছে, আর পীযুষ সেই ধারা পান করছে তৃষ্ণার্ত পিপাসুর মতন। রিসোর্টের নিরিবিলিতে এমন অবৈধ সুখ পাওয়া সত্যি ভাগ্যের মতন।

পীযুষের মনকে আগেই জয় করে নিয়েছে উর্মি, এবার আরও উজাড় করে দিতে লাগল শরীরটাকে। জিভে জিভে চোষণ, সেই সাথে আঙুলেরও দুষ্টুমি। দুটো আঙুল ক্রমাগত ঢুকিয়ে পীযুষ যোনী লেহন করছে প্রবল তৃপ্তিতে।

মন্দার মনির সমুদ্র সৈকতে, যত্নে সাজানো সুইটে মিলন যে কত মধুর হতে পারে, তারই শুভারম্ভ হল এবার। স্নান করে ফ্রেশ হবার পর উর্মির নগ্ন শরীরটাকে দুহাতে তুলে নিয়ে পীযুষ চলে এল ঘরের মধ্যে। হঠাৎ উর্মির যৌনক্ষুধা পীযুষও বাড়িয়ে দিয়েছে যোনী চুষে। ধিকি ধিকি জ্বলছে উর্মির শরীরে আগুন, গুমো আঁচের মতন, এখন পীযুষকেই তা নেভাতে হবে।

সন্ধেরাতেই চাঁদের আলো, জানলা গলিয়ে ঢুকে পড়েছে ঘরের ভেতরে। উর্মি আসতে আসতে পীযুষকে গ্রহন করতে লাগল শরীরের মধ্যে। খুঁজে খুঁজে উর্মির শরীরের বিশেষ অঙ্গগুলি উদ্দীপ্ত করছে পীযুষ। ঠাপানোর তালে তালে উর্মির মুখ দিয়ে শীৎকারের আউচ শব্দ। ঠোঁটে ঠোঁট লেগে লক হয়ে গেছে, জিভে জিভে সে কী ভীষন ভালবাসা, দাঁতের কামড়, ছোট্ট ছোট্ট দংশন। অবৈধ যৌন আনন্দের পরিপূর্ণতা পেতে চলেছে আজ।

দীর্ঘ সঙ্গম, সামনে এবং পেছনে, ওপরে, নীচে। উর্মিও ভাবতে পারেনি অবৈধ সঙ্গমের এত সুখ থাকতে পারে। পীযুষের শরীরে এখন অদম্য শক্তি আর সাহসের মিশেল। এমন একটা অবৈধ প্রেমিককে যেন হাজার কুর্নিশ দিতে হয়।

দুজনেই প্রতারণা করেছে, তাদের আলাদা আলাদা স্ত্রী ও স্বামীর সঙ্গে। অথচ ঘৃণার চোখকে অবজ্ঞা করে এখন তাদের একসাথে চলার প্রতিশ্রুতি।

উর্মি পীযুষের ঠোটে চুমু খেতে খেতে মধুর ঠাপ খাচ্ছে। পীযুষকে বলল, তুমি তো দেখছি আমাকে শেষ করে দেবে আজ। কি সুখের গাঁথন দিচ্ছ গো, এমনটা তো রথীনও কোনদিন দিতে পারেনি আমাকে।
আজ কোন রথীন নয়। পীযুষ বলল, ভুলে যাও ওকে। এখন শুধু আমি। এই পীযুষই তোমার একমাত্র সুখ। মিলনের আনন্দ নিয়ে আমরা চিরকাল সুখ ভোগ করব এইভাবে।

সুখটা শেষ পর্যন্ত চিরন্তন হবে কিনা প্রশ্ন সেখানেই। তবুও উর্মি পা দুটো পীযুষের কোমরের ওপর তুলে দিয়ে প্রবল ভাবে ওকে সহযোগীতা করতে লাগল।

উত্তেজনার তুঙ্গে পৌঁছে এবার পীযুষের লিঙ্গমুখ থেকে ঝরতে লাগল বীর্যধারা। উর্মির স্তন মুখে নিয়ে চুষতে চুষতে পীযুষ বলল, আহ্ সত্যি উর্মি, আজ যেন তোমাকে আমি চিরকালের জন্যই পেলাম।

দাপাদাপিটা শান্ত হল, ক্লান্ত শরীর নিয়ে ওরা ঘুমিয়ে পড়ল দুজনে। পরের দিন নতুন একটা মনমাতানো সকাল। সূর্যের হাসি ছলকে পড়ছে সাগর জলে। ঢেউয়ের পর ঢেউ ভাঙছে আপন মনে। সাগড় পাড়ে বেশ কিছু উৎসাহী মানুষের ভীড়। উর্মি বলল, চলো না আমরা সমুদ্র স্নানে যাই। এখানে চান করার জন্য আমি সুইমিং কস্টিউম নিয়ে এসেছি।

পীযুষ বুঝতে পারছিল উর্মিও এখন বেপোরোয়া। অবৈধ প্রেমিকের সঙ্গে এক হয়ে সমুদ্রস্নান, অন্যতর অনুভূতি।

সকালবেলা এই কথাটা শুনেই ওর মনটা কেমন তাজা হয়ে গেল। ডোর বয় এসে বেল টিপল। পীযুষকে বলল, স্যার ব্রেকফাস্ট রেডী। কফির কাপে চুমুক দিতে দিতে আরও একবার উর্মিকে দেখল পীযুষ। নিজের ভাগ্যকে ও তারিফ করল। বন্ধু পত্নীটি হয়েছে চমৎকার। নিজের পৌরুষের ওপরে যখন অসীম আস্থা আছে, তখন এই রত্নটিকে ধরে রাখতে হবে সযত্নে। ভালবাসাবাসির অবুঝ খেলা, আজও কতবার ও উর্মির সাথে মিলিত হবে, তার হিসেব করে লাভ নেই। উর্মির রথীনের আর পীযুষের রাধার প্রতি বাঁধন তো কবেই ছিঁড়ে গেছে। এখন ওরা একে অন্যের পরিপূরক হয়ে উঠেছে।

দুটি শরীর মিলি গিয়ে কাল যেমন জলতরঙ্গ বাজছিল, আজও তেমন শুরু হবে না কি এই সাতসকালে?

বিছানায় উর্মিকে এবার শুইয়ে দিয়ে ওর স্তনের বোঁটায় লেহন করে বাসনার চিরাগটা অঙ্গে অঙ্গে জ্বালিয়ে দেবার চেষ্টা করছিল পীযুষ।

উর্মি বলল, চলো না একটু সমুদ্র পাড়ে যাই। কত লোক তো ওখানে। একটু ঘুরব, ফিরব, তারপর কস্টিউম পড়ে তোমার আর আমার সমুদ্রস্নান।

পীযুষ বলল, ইচ্ছে তো করছে তোমাকে নিয়ে যাই। কিন্তু ঘরের ভেতরে তোমাকে নিয়ে যে আনন্দটুকু আমি করতে পারব, বাইরে কি তা করা যাবে অত সহজে? ওখানে অনেক ট্যুরিস্ট আছে না?

উর্মি বলল, আচ্ছা বাবা, চান করতে হবে না। চলোতো একটু বরং ঘুরে তো আসি।

ব্রেকফাস্ট খেয়ে নিয়েই ওরা দুজনে মিলে বেরিয়ে পড়ল হাত ধরাধরি করে। সমুদ্রের পাড় ধরে দুজনে হাঁটছে পাশাপাশি। পীযুষ মনে মনে বলল, হে আকাশ, হে সমুদ্র, আরও কয়েকটা দিন যদি এখানে থেকে যেতে পারতাম? মন্দারমনি সমুদ্র সৈকত, গোল্ডেন ভ্যালি রেসর্ট, উর্মিকে নিয়ে এত সুখ। আমি কখনই ভুলতে পারব না।

একটু ফাঁকা জায়গা দেখে উর্মির ঠোঁটে চকাস করে একটা চুমু খেয়ে পীযুষ বলল, যদি সাগর আবার ডাকে, এই উন্মুক্ত আকাশ, লবণাক্ত বাতাস, তাহলে আর কোথাও নয় উর্মি, আবার তোমাকে নিয়ে আমি আনন্দ করতে আসব, এই গোল্ডেনভ্যালি রেসর্টে আমাদের মধুর মিলনকে আবার সম্পন্ন করতে।

পীযুষের ঠোঁটে ঠোঁট রেখে উর্মি বলল, আমার কিন্তু এখান থেকে একদমই যেতে ইচ্ছে করছে না পীযুষ। মনে হচ্ছে আরও কটা দিন থাকি। শুধু তুমি আর আমি, আমাদের সুখকে পাওয়ার একান্ত তাগিদে।

একটু বেপোরোয়া ভাবেই পীযুষের ঠোঁট চুষতে চুষতে উর্মি বলল, আরও একবার, আরও একবার অন্তত মন্দারমনিতে আসতেই হবে আমাদের। যেন চুমু খেতে খেতে আবেগ, আপ্লুত কন্ঠস্বরে আবদার জানাচ্ছে উর্মি।

আজও অনেকবার বিছানার ওপরে ঝড় উঠবে, টাইফুন কিংবা স্লাইক্লোন, এই আনন্দে মশগুল হয়ে ওরা আরও কিছুটা পথ এগোতে লাগল পায়ে হেঁটে হেঁটে। কিছুটা গিয়ে উর্মি হঠাৎ থমকে পড়ল। দূরে গাছের আড়ালে দাঁড়িয়ে কোন দম্পতি বা প্রেমিক প্রেমিকা চুম্বন বিনিময় করছে একে, অপরকে জড়িয়ে। ছেলেটির মুখ দেখা যাচ্ছে না। ও পেছন ফিরে রয়েছে আর মেয়েটির মুখ ঢাকা পড়ে গেছে ছেলেটির মুখের আড়ালে।

উর্মি দেখল, ছেলেটির স্বাস্থ্য ভালো, অনেকটা ওরই স্বামী রথীনের মতন।

কিছুটা চমকে উঠে দাঁড়িয়ে পড়েছে উর্মি। পীযুষ কে বলল, একি পীযুষ, রথীনও এসেছে এখানে? ও কাকে জড়িয়ে চুমু খাচ্ছে গাছের আড়ালে?

পীযুষ বলল, রথীন? তোমার কি মাথা খারাপ হয়েছে? ও তো অফিসের কাজে বাইরে গেছে। ও কি করে এখানে আসবে?

উর্মি বলল, আমিও তো তাই জানি। কিন্তু লোকটার পেছন দিকটা দেখে মনে হচ্ছে রথীনের মতন। আমার সন্দেহ হচ্ছে।

পীযুষ উর্মিকে বোঝানোর চেষ্টা করতে লাগল। ও তোমার দেখার ভুল উর্মি। এই মন্দারমনিতে আমাদের মতন এসে রথীন লুকিয়ে লুকিয়ে প্রেম করবে, এও কি সম্ভব নাকি?

চিন্তা আর উদ্বিগ্নে উর্মির মনটা একটু খারাপ হয়ে গেল, কাপল্ দুটোকে দেখেও আরও যেতে পারছে না সামনে। ওটা যদি সত্যিই রথীন হয়? দুজনেই দুজনকে প্রেম করতে দেখে ফেললে, সেটা হবে তখন আরও বিপত্তি।

তাড়াতাড়ি রেসর্টের দিকেই আবার মুখ ঘুরিয়ে উর্মি বলল, চলো এখান থেকে, আমাদের তাড়াতাড়ি বাসায় ফিরতে হবে।

অবাক পীযুষ। কিছুতেই উর্মিকে ও রাজী করাতে পারছে না। এক রাতের আনন্দ কি তাহলে একরাতেই শেষ হয়ে গেল?

উর্মিকে বলল, তুমি ফিরে যেতে চাইছ কেন উর্মি? ওটাতো রথীন নাও হতে পারে।

উর্মি বলল, যদি না হয়, তাহলে জেনে রেখো আমি আবার আসব তোমার সাথে এই মন্দারমনিতে। আজ যদি ওটা সত্যিই রথীন হয়, তাহলে অনেকটা পালিয়েই রক্ষা পেতে হবে আমাকে। তোমার সাথে আমাকে ও এখানে দেখে ফেলুক, সেটা আমি চাইনা পীযুষ।

না খুশ পীযুষ। উর্মিকে নিয়ে আরও একটা দিন ভোগ করার আনন্দটাই গেল মাটি হয়ে। কপালে চিন্তার ভাঁজ পড়ছে উর্মির। আর কিছুতেই ও থাকতে চায় না এই মন্দারমনিতে।

রিসেপশনের ঐ মেয়েটি বলল, আপনারা চলে যাবেন কেন হঠাৎ? এই তো এলেন। এখনই চলে যাবেন?

পীযুষ বলল, একটা সমস্যা হয়েছে, আমাদের তাড়াতাড়ি আজ কলকাতায় ফিরতে হবে।

পাততাড়ি গুটিয়ে সোজা প্রস্থান। গাড়ীতে আর আদর টাদর নয়। মনমরা উর্মিকে বলল, রথীন তো ফিরে আসবে সেই দুদিন পর। তুমি ঘরে বসে ওর জন্য অপেক্ষা করবে? আর ও যদি সত্যিই এসে থাকে, তাহলে কি স্বীকার করবে তোমার কাছে মন্দারমনির কথা? তুমিও তো বলতে পারবে না।

উর্মি বলল, তা ঠিক, তবু চেষ্টা করে দেখব ওর মুখ থেকে সত্যি কথাটা বার করা যায় কিনা? আমার মন বলছে ওটা ওই ছিল।

একটু অবাক হচ্ছিল পীযুষ। মেয়েরা কেমন স্বার্থপর হয়। রথীন যদি কারুর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে, পড়ুক না। তাতে উর্মিরই বা অসুবিধে হচ্ছে কেন? উর্মি নিজেওতো পীযুষের সাথেই-

পীযুষ অনেকটা পথ আবার গাড়ী চালিয়ে কলকাতায় ফিরে উর্মিকে নিজের বাড়ীতে ড্রপ করে দিল। উর্মিকে বলল, রাধা ঘুমিয়ে পড়লে আমি রাতে ফোন করব তোমাকে,। চিন্তা কোরো না, সব ঠিক হয়ে যাবে আসতে আসতে।

লাল মারুতীটা চালিয়ে নিজের বাড়ীতে ফিরল পীযুষ। ভাবল, রাধা নিশ্চই চমকে যাবে ওকে দেখলে। ফেরার কথা দুদিন পরেই, অথচ পীযুষ ফিরে এসেছে একরাত্রি পার হতে না হতেই। গাড়ীটা গ্যারাজে ঢুকিয়ে পীযুষ দেখল মেন গেটে তালা দেওয়া রয়েছে। রাধা মনে হয় ঘর বন্ধ করে বাইরে কোথাও গেছে। নিজের পকেট থেকে ডুপ্লিকেট চাবি বার করে তালা খুলে ঘরে ঢুকলো পীযুষ। রাধা নেই, এই সন্ধে রাত্রে কোথায় তবে গেল? এই ভেবে ওকে মোবাইলে ধরার চেষ্টা করতে লাগল পীযুষ। দুতিনবার চেষ্টা করল, দেখল মোবাইলটা দুবার বাজল, তারপরই রাধা সুইচ বন্ধ করে দিল। পীযুষের সঙ্গে ওর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেল।

কেন এমন করল রাধা?

নিজের শোবার ঘরে ঢুকে পীযুষ দেখলো ড্রেসিং টেবিলের ওপর একটি খামে মোড়া চিঠি। চিঠিটা কেউ লিখে রেখে গেছে পীযুষের জন্য।

পীযুষ খামটা খুললো। দেখলো চারলাইনের একটা চিঠি লিখেছে রাধা। খামটা ওই রেখে গেছে পীযুষের জন্য।

পীষুষ,
যাবার আগে এই চিঠিটা তোমাকে লিখে গেলাম। ফিরে এসে তুমি আমাকে আর পাবে না, তাই এই চিঠি। শোন পীযুষ, তোমার সাথে ঘর করতে করতেই আমি কেন জানি না রথীনকে ভীষন ভালবেসে ফেলেছিলাম। তুমি কষ্ট পাবে, তাই এতদিন তোমায় বলিনি। রথীন আমাকে ভালবাসে, ও ভীষন চায় আমাকে। তুমি বাড়ী থাকতে না। ও আসত, আদর করত, ভীষন ভালবাসত আমায়। আজ সব বাঁধা কাটিয়ে আমরা সিদ্ধান্ত নিলাম। রথীনের সঙ্গেই আমি বাকী জীবনটা কাটাবো বলে ঠিক করলাম। কিছু মনে কোরো না পীযুষ। পারলে মনের মত কাউকে তুমি জুটিয়ে নিও। বিদায়।

ইতি
রাধা


পীযুষ চিঠিটা পড়ে ভাবছিল, মন্দারমনিতে গাছের আড়ালে দাঁড়িয়ে রথীন কেমন চুমু খাচ্ছিল ওর বউকে। উর্মি ওটা রথীন বলে ভেবে নিলেও পীযুষ কিছুতেই ধরতে পারেনি ওদের দুজনকে। বউকে ফাঁকি দিতে গিয়ে নিজেই ফাঁকিতে পড়ে গেছে। আচ্ছা ছেলেরা তো মেয়েদের মত এত স্বার্থপর হয় না শুনেছে, তাহলে চিঠিটা পড়ে ওরও কেন উর্মির মতন হচ্ছে?


সমাপ্ত

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 6 users Like Kolir kesto's post
Like Reply
#6
বাপ রে ! রাখে হরি তো মারে কে
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#7
good one, thanks
Like Reply
#8
গল্পটা ছোটো হলেও অসাধারণ.......

5 ষ্টার রেটিং দিলাম 
  Heart তোমাকে খুঁজে বেড়াই Heart  
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)