Thread Rating:
  • 43 Vote(s) - 3.37 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance তোমাতে আমাতে দেখা হয়েছিল
#1
Heart 
এতদিন ধরে আমি আপনাদের নতুন নতুন গল্প উপহার দিয়েছি আর আপনারাও সেই সব কটি গল্পকে ভালোবেসে এসেছেন, সাপোর্ট করে এসেছেন. তাই এবারে ভাবলাম নিজের ঘরানা থেকে বেরিয়ে অন্যরকম গল্প উপহার দি আপনাদেরকে. যে গল্পে আমার আগের গল্পের কোনো ছোঁয়া থাকবেনা. শুধু থাকবে ভালোবাসা. 


[Image: 20200701-014707.jpg]


তোমাতে আমাতে দেখা হয়েছিল... জানিনা কবে কোথায় 
মন দেওয়া নেয়ার খেলা হয়েছিল.... জানিনা কবে কোথায় 

কানে হেডফোন লাগিয়ে গানটা শুনছিলো অভিষেক আর এদিক ওদিক দেখছিলো. গানটা ওর খুব ভালো লাগে. গানটা শেষ হলে আর থাকতে না পেরে এগিয়ে গেলো ঝিলমিলের দিকে. মেয়েটা তখন থেকে একটার পর একটা ড্রেস দেখেই যাচ্ছে. 

অভি :কিরে? কোনটা পছন্দ হলো? 

ঝিলমিল :দাঁড়া না দাদা.... ওতো তাড়া কিসের তোর? একটুও পেসেনস নেই তোর. এইজন্যই বাবার কাছে এত বকা খাস. 

অভি : ঝিলমিল... মার খাবি কিনতু.... চুপচাপ নিজের কাজ কর. আর বাবা মাকেও বলিহারি...... বাবার প্রিয় বন্ধুর মেয়ের এনগেজমেন্ট...আর আশীর্বাদ  . তাতে আমি গিয়ে কি করবো ভাই? বিয়ে তো নয়..... যাওনা.. তিনজনে মিলে ঘুরে এসো. আমিও ফাঁকা বাড়িতে বন্ধুদের নিয়ে একদিন পার্টি করি. তা না..... বাবু তোকেও যেতেই হবে. নইলে রঞ্জিত কাকু খুব মাইন্ড করবে. 

ঝিলমিল : বাবার একমাত্র বন্ধু, বেস্ট ফ্রেন্ডের মেয়ের এনগেজমেন্ট বলে কথা. আমরা না গেলে চলে? তুই কিরে দাদা? বাবার নামে নালিশ করছিস? দাঁড়া বাবাকে বলবো তোমার ছেলে যেতে চাইছেনা.  
 
অভি : উমমম....বাবা কে বলে দেবো......  বাবার চামচি একটা. নিজের কাজ কর. আমি দেখি ঐদিকে কিছু ভালো শার্ট পাই কিনা. 
[Image: divider-png-hd-divider-5-png-640-160-640.png]

অভিষেক এসেছে বোন ঝিলমিলের সাথে একটা খুব নামি শপিং মলে ড্রেস কিনতে. অভিষেক এই তিনমাস হলো ওর বাবার সাথে বিসনেস জয়েন করেছে. ওরা খুবই বড়োলোক. কিন্ত টাকার অহংকার ওদের মধ্যেই একটুও নেই. ছোটবেলা থেকেই বাবা দুজনকেই শিখিয়েছেন ভালো মানুষ হতে. আর ছেলেও বড়োলোক হবার সুবিধা বা ফায়দা নেয়নি কখনো. এমনিতে ও খুবই স্মার্ট কিন্তু শান্ত স্বভাবের ছেলে. যদিও নিজের বন্ধুদের কাছে ওই শান্ত ব্যাপারটা আর থাকে না. তখন সে উদ্দম. তবে জীবনে কোনোদিন কোনো নেশা করেনি. বন্ধুরা চেষ্টা করেও পারেনি ওকে দিয়ে ওসব করাতে. 

মায়ের আদরের ছেলে. যদিও বাবার কাছে বকা খায় মাঝে মাঝে কিন্তু মা বাবাকেই উল্টে বকে চুপ করিয়ে দেয়. ওদিকে বাবার আদুরী হলো ঝিলমিল. বাবা তো প্রায় বলে ছেলেকে : দেখ দেখ... বোনকে দেখে শেখ.... আমার কত খেয়াল রাখে. কত ইন্টেলিজেন্ট. আর তুই গাধা একটা. যদিও স্ত্রীয়ের রাগী মুখ দেখে আর কিছু বলার সাহস থাকেনা. কলেজে লেখাপড়ায় বেশ ভালোই ছিল. যদিও ও ভেবেছিলো ইন্ডেপেন্ডেন্টলি কিছু করবে কিন্তু বাবার কথার ওপর আর কথা বলতে পারেনি. এই কয়েক মাসেই ও সব বুঝে নিয়েছে. বাবাও মনে মনে নিজের ছেলের ওপর গর্বিত, খুবই ভালোবাসে ছেলেকে কিন্তু সেটা বাইরে প্রকাশ করতে দেয়না. 

কয়েকদিন পরেই অরিন্দম বাবুর বন্ধু রঞ্জিত বাবুর মেয়ের এনগেজমেন্ট. দুজনেই প্রাণের বন্ধু. ছোটবেলা একসাথেই কেটেছে দুই বন্ধুর. পরে কর্মসূত্রে ওরা দুর্গাপুর চলে যান. তবে ফোনের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখতো দুই বন্ধু. আজকের সমাজের স্বার্থপর বন্ধুত্ব নয়, সত্যিকারের বন্ধু ওরা. তাই রঞ্জিত বাবু প্রায় আদেশের মতো করে বলেছেন আসতেই হবে. তাই অভিষেকের মা আগেভাগেই ছেলে মেয়েকে নতুন ড্রেস কিনতে পাঠিয়ে দিয়েছেন. 

বোনকে বকা দিয়ে অভিষেক জেন্টস সেকশনের দিকে যাচ্ছে. খুব বেশি ভিড় নেই. তবে মোটামুটি ভালোই. আর সেই ভিড়ের মাঝেই দেখতে পেলো তাকে. হ্যা..... সেই তাকে যাকে এতদিন কল্পনা করে এসেছে অভি. যেন কল্পনা বাস্তব হয়ে ওর সামনে দাঁড়িয়ে.  সব পুরুষ একসময় এমনি রূপের অধিকারিনী কে কল্পনা করে থাকে নিজের সারাজীবনের সঙ্গী করার জন্য. কি অসাধারণ রূপ ! সাদা ও সোনালী রঙে মেশানো সালোয়ার কামিজ আর গলায় জড়ানো ওই সাদা ওড়না,  ফর্সা হাতে সবুজ চুরি...চোখে কাজল, হালকা লিপস্টিক, উফফফফ অসাধারণ লাগছে. 

কে এ? কে এই অপ্সরা? বেশ ভালোই লম্বা মেয়েটা. সচরাচর এমন লম্বা মেয়ে খুব একটা দেখা যায়না. মেয়ে হিসেবে অনেকটাই লম্বা. ওই ভিড়ের মধ্যেই ওর মাথাটাই সবথেকে লম্বা. 

 হঠাৎ একটা মিষ্টি হাসি দিলো ও. সেই হাসি দেখে তো আমাদের অভি বাবুর বুকের বাঁ দিকে ধুকপুকানি তিনগুন বেড়ে যাবার জোগাড়. কিন্তু একি ! সঙ্গে যে একটা ছেলে ! বেশ ভালোই দেখতে ছেলেটাকে. মেয়েটা একটা পাঞ্জাবী সিলেক্ট করে ছেলেটার গায়ে রেখে দেখতে লাগলো. 

নিশ্চই বয়ফ্রেইন্ড.....   ধুর ছাই ! এই সুন্দরী মেয়েগুলোর কি বয়ফ্রেইন্ড থাকতেই হবে? মনটা খারাপ হয়ে গেলো অভিষেকের. যাকে এতটা ভালো লাগলো এক পলকে তার কিনা বয়ফ্রেইন্ড আছে অলরেডি.  যাইহোক......এগিয়ে গিয়ে নিজের মতো একটা একটা পাঞ্জাবী দেখতে লাগলো ও.

 একটা  নীল রঙের পাঞ্জাবী পছন্দও হলো. হাত বাড়িয়ে ওটা হুক থেকে তুলেও নিচ্ছে এমন সময় হঠাৎ একটা নরম ওর হাতের সাথে স্পর্শ করলো. পাশে তাকিয়ে দেখলো সেই মেয়েটি ওই পাঞ্জাবিটা তুলে ওর দিকে তাকিয়ে হাসলো আর বিব্রত মুখে জিজ্ঞেস করলো - ওহ সরি... আপনি কি এটা নিতে যাচ্ছিলেন? 

কি মিষ্টি গলা....  জবাব দিতে কয়েক সেকেন্ড লাগলো অভিষেকের. 

অভি : না.. না...   its ok....আপনি দেখুন. 

মেয়েটি থাঙ্কস বলে সেটা ওই ছেলেটাকে দেখালো. অভিষেক আবার মুখ ঘুরিয়ে নিলো. নিজের বয়ফ্রেন্ডের জন্য নিচ্ছে. ধুর..... অমন সুন্দর পাঞ্জাবী ওই বাঁদরটাকে একটুও মানাবেনা. অভিষেক এইসব ভাবছে এমন সময় পেছন থেকে শুনলো সেই মেয়েটি বলছে : ভাই..  এটা দেখ..... দারুন মানাবে তোকে. অভিষেক তৎক্ষণাৎ ঘুরে তাকালো..... ছেলেটি তখন বললো : দিদি......এই রঙটা ঠিক মানাচ্ছেনা. অন্য কিছু দেখ. 


মানে !! এই ছেলেটা মেয়েটার ইয়ে নয়...  ভাই !! 
উড়ি বাবা কি আনন্দ আকাশে বাতাসে.. মনটা তরাং করে নাচে লাগলো অভি বাবুর. 

মেয়েটি বললো : দারুন লাগছে বাবু তোকে. তুই দেখ একবার. আচ্ছা আপনি বলুন ওকে দারুন লাগছে না? 

এইরে ! প্রশ্নটা করা হয়েছে অভিষেক কে. কি বলবে ও? একটু আগে এনাকে মনে মনে বাঁদর বলিয়া গাল দিয়েছিলেন এখন এই প্রশ্নের কি জবাব দিবেন অভি বাবু? 

তবুও নিজেকে সামলে হেসে স্মার্টলি জবাব দিলো : বাহ্..... দারুন লাগছে আপনাকে. বিলিভ মি... এটা পড়লে আপনাকে দারুন মানাবে. আপনার দিদির চয়েস খুবই ভালো. 

মেয়েটি : দেখলি... তোকে বলেছিলাম. থ্যাংক্স. 

আবার সেই মিষ্টি হাসি. অভির বুকে গিয়ে ধাক্কা মারলো হাসিটা. তবুও জবাব দিলো u are welc......... 

কথাটা পুরো শেষ হলোনা. তার আগেই দাদা..... এই দাদা কোথায় তুই? 

ঝিলমিলের ডাক. 

 উফফফফ..... আর ডাকার সময় পেলোনা মেয়েটা? অভি না চাইতেও এগিয়ে গেলো ওর কাছে. 

অভি : কিরে? অমন ভুতের মতো চেঁচাচ্ছিস কেন? 

ঝিলমিল : মায়ের ফোন..... ধর... তোরটাতে করেছিল.. কিন্তু বেজে বেজে কেটে গেলো. কোথায় ছিলি? এইজন্যই বাবার কাছে....... 

অভি : চুপ কর...... বাবার চামচি....দে.... হ্যা মা বলো. হ্যা? আরে আমারটা সাইলেন্ট ছিল গো.  হ্যা...... তোমাদের রাজকুমারী তো সে তখন থেকেই সিলেক্ট করেই চলেছে. মনে হচ্ছে দোকানের সব কিনে তবে থামবেন উনি. ফিরবো একটু পরে. আর রাতে কিছু রান্না কোরোনা...... আমি ফেরার সময় বিরিয়ানি কিনে নেবো. আচ্ছা..... আচ্ছা.... না না একটু পরেই ফিরবো. বোনের হয়ে গেলে আমার একটা পাঞ্জাবী দেখেই ফিরবো. উফফফফফ আচ্ছা নীল রঙেরই কিনবো. আচ্ছা রাখি. এইযে রাজকুমারী.... কিছু সিলেক্ট করেছিস? 

ঝিলমিল : হ্যা... এটা. কেমন মানাবে বলতো? 

অভি : খুব সুন্দর. 

ঝিলমিল : থ্যাংক উ দাদা... 

অভি : তোকে না...   তোকে বাদ দিয়ে যেই পড়ুক তাকে. 

ঝিলমিল : দাদা... মারবো কিন্তু. 

অভি : নে চল চল.... এটা নিয়ে... মা আবার নীল রঙের পাঞ্জাবী নিতে বললো. কি ঝামেলা. চল ওদিকে. একটা সিলেক্ট করেও ছিলাম কিন্তু...... 

ঝিলমিল : কিন্তু কি দাদা? 

অভি : হুমম.... না কিছুনা চল. 

পাঞ্জাবী সেকশানে পৌঁছে দেখলো ভিড় আগের মতোই আছে কিন্তু  ভিড়ের মাঝে সেই মুখটা আর নেই. কোথায় গেলো? চলে গেলো? 

এদিক ওদিক ঘুরে দেখলো অভি.  না....... সে কোথাও নেই. তারমানে মায়ের যখন ফোন এলো তখনি....... ধুর ছাই... লাকটাই খারাপ. এমন একজনকে পেয়েও হারালাম? 

কিরে দাদা? কি খুজছিস তখন থেকে? কিছু ফেলে দিলি নাকি? এইজন্যই বাবা তোকে... .    

অভি : মার খেতে না চাইলে চুপচাপ থাক. ধুর কোথায় গেলো? 

ঝিলমিল : আরে কে কোথায় গেলো? 

অভি : তোর বৌদি 

ঝিলমিল : আমার কে? !

অভি : কেউনা...   চুপ....চল.... পাঞ্জাবী দেখি. 

অভিষেক নিজেকে সামলে পাঞ্জাবী খুঁজতে লাগলো. শেষমেশ নীল রঙের একটা পাঞ্জামী সিলেক্ট করে নিলো. ট্রাই করে চেক করে নিলো. বেশ মানিয়েছে ওর সাথে. সব কাজ সেরে ওরা দোকান থেকে বেরিয়ে এলো. গাড়ির কাছে যাচ্ছিলো অভিষেক. ঝিলমিল ওকে থামিয়ে দিলো. 

ঝিলমিল : এই দাদা দাঁড়া..... আগে কিনবি তো? 

অভি : আবার কি কিনবো? 

ঝিলমিল : ভুলে গেলি? 

অভি : কি? 

ঝিলমিল : ওই যেটা কিনে নিয়ে যাবি বললি 

অভি : আরে ঘোড়ারডিম বলনা কি কিনব? 

ঝিলমিল : আরে বিরিয়ানী কিনবি বলেছিলি তো. নিজে বলে নিজেই ভুলে গেলি? এই জন্যই বাবা তোকে... আহহহহহ্হঃ 

কান মুলে দিলো অভিষেক ঝিলমিলের. 

অভি : বেশি জ্ঞান দিওনা.... বাবার চামচি. চল 

খাবার কিনে ফিরে এলো ওরা. রাতে খেতে খেতে অভির সামনে বার বার ওই অপরূপ মুখটা ভেসে উঠছিলো. বার বার খেতে ওই মেয়েটার হাসি মুখ ভেসে উঠছে ওর সামনে. 

কিরে? অমন দাঁত বার করে হাসছিস কেন? পাগল হলি নাকি? 

বাবার কড়া গলার আওয়াজে সম্বিৎ ফিরে পেলো অভি. 

অভি : হ্যা? না না কিছুনা . 

ঝিলমিল : বাবা......দাদা ওই মলেও কিসব আজব বিহেভ করছিলো...   ডাক্তার দেখাও তোমার ছেলেকে. 

অভি ক্ষেপে গিয়ে : তবেরে..... দাদাকে পাগল বলা ! দেবো কামড়ে? পাগল কামড়ালে কটা ইনজেকশন নিতে হয় বলতো? 

মা : আহহহহহ্হঃ !! হচ্ছে কি ! চুপচাপ খাও সবাই. কাল বাদ পরশু  আমাদের বেরোতে হবে. সে খেয়াল আছে? ওখানে গিয়েও কি তোরা এমন পাগলামি করবি? 

বাবা : যা বলেছো... বোঝাও ছেলেকে বোঝাও. 

মা : দুটোকেই বলছি..... তোমাদের বাবার বন্ধুর মেয়ের এনগেজমেন্ট অনুষ্ঠান. ওখানে গিয়ে যেন কোনো গন্ডগোল কোরোনা. তোমরা দুজন যা জিনিস......শুধু শরীরেই বড়ো হয়েছো.... আসলে এখনও ছোট. 

অভিষেক : মা তোমার মেয়েকে বোঝাও. খালি....... 

মা : দুজনকেই বলছি. 

অভিষেক : মা..... আমার না গেলে হয়না. মানে.......   

বাবা : আজ্ঞে না সোনা...... আমার একমাত্র বন্ধুর বাড়িতে  অনুষ্ঠান, ওর জন্য কত বড়ো দিন. তাছাড়া ওর পরিবারের কেই সেইভাবে আসবেনা. ওদের নিজেদের কিছু প্রবলেম আছে. আমাকে ওর পাশে থাকতে বলেছে. সবাইকে নিয়ে যেতে বলেছে... আর আমরা সবাই যাবোনা? ও কি মনে করবে বল তো? তাছাড়া.......   

বাবার কোথা শেষ হবার আগেই বাবার ফোন বেজে উঠলো. বাবা স্ক্রিনে নাম দেখেই হেসে উঠলো. 

বাবা : আরে ! What a surprise !! 

মা : কি হলো? 

বাবা : আরে রঞ্জিতের নাম নিলাম আর ওরই ফোন. হ্যালো?  আরে এইমাত্র তোরই কোথা হচ্ছিলো. অনেকদিন জ্বালাবি আরও.. হা.. হা... হা   ...... আরে তুই এইজন্য ফোন করলি? তুই আমায় চিনিসনা? আমি একবার বলেছি যখন আসবো তখন পরিবার সহ এসে হাজির হবো. হ্যা... হ্যা.... একদিন আগেই চলে আসবো. আমার বেস্টফ্রেন্ডের মেয়ের এনগেজমেন্ট বলে কথা. সেওতো আমার মেয়ের মতোই. কিন্তু  তাকে তো দেখলামই না সামনাসামনি.  সেইবার তুই আমাদের বাড়িতে নিয়ে এসেছিলি তাও একা.....  তারপরে আর আসার সময় পেলিনা গাধা? হা... হ্যা .......আর বলিসনা... আমারো কাজের চাপ... ছেলেও এবারে  জয়েন করলো আমায়. 

 তোর তো তাও একটা চাপ কমলো. আমার তো আবার দু দুটো. এবারে আমাকেও তো এই ব্যাপারে ভাবতে হবে. তোদের কাজ মিটলে এবারে কিছুদিন পর তোদের আমরা ডেকে পাঠাবো. পরশু আমরা যাচ্ছি তোর ওখানে কিছুদিন পর হয়তো তোরা আসবি আমার এখানে হা হা হা 

এই সেরেছে ! বাবা এবারে আমাকে নিয়ে পড়লো রে ! অভিষেক  মাকে ইশারায় বললো বাবাকে এসব নিয়ে কোথা না বলতে কিন্তু মা মুচকি হেসে দিলো. তারমানে মাও বাবার দলে. আরে ভাই এই কচি বয়সে বিয়ে দিয়ে দেবে ছেলেটার? একদিকে বাবার চোখে রাঙানি, আরেকদিকে বোনের শয়তানি মাঝে খালি মায়ের আদর ছিল এবারে সেটাও বন্ধ হয়ে যাবে আরেকজন আসলে. 

কিন্তু বাবাকে কে বোঝাবে? মাও তো এখন বাবার দলে. অভিষেক মনে মনে ভাবলো গেলাম তাহলে. স্বাধীনতার জীবন  এবারে শেষ হবে 


চলবে.....   


[Image: 20200629-002100.png]
কেমন লাগলো প্রথম আপডেট? 
জানাবেন বন্ধুরা. ভালো লাগলে লাইক আর রেপস দিতে পারেন. ধন্যবাদ. 


Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সুন্দর শুরু এটু ভিন্ন সাদের হবে মনে হচ্ছে।
[+] 1 user Likes Damphu-77's post
Like Reply
#3
যাক পরকীয়া বড্ড একঘেয়ে হয়ে গেছিল, এবার বেশ রোমান্টিক ইরোটিকা হবে মনে হচ্ছে। লেখা পড়ে পিনুরামের কথা মনে পড়ে গেল।
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply
#4
ধন্য হলা ডেস্ক্রিপশন টা পড়ে।প্রকৃত ভালবাসার উপরে আসলে কিছু নেই।কিন্তু মানুষের ভালবাসা বড্ড ঠুনকো।তাই সমাজে পরকীয়া থেকে শুরু করে নানা অনাচার। যাক আপনার চিরাচরিত স্টাইল থেকে বেরিয়ে এসেছেন শুনে ভাল লাগল।গল্পে কাকওল্ড থাকলে প্লিজ আগেই উল্লেখ করুন!
[+] 1 user Likes johny23609's post
Like Reply
#5
প্রথমত সকলকে ধন্যবাদ জানাই. আমার নতুন গল্প পড়ে আপনাদের ভালো লাগছে জেনে ভালো লাগলো. একজন মানুষের কাজের চেষ্টাকে যখন অন্যরা গ্রহণ করে, তার চেষ্টার সম্মান রাখে সেটা যে কত বড়ো পাওয়া তা বলে বোঝানো যায়না. তাই আপনাদের আবারো ধন্যবাদ.

Islift আপনাকেও ধন্যবাদ. কিন্তু আমার এই গল্পে কোনো যৌনতা থাকবেনা. গল্প লেখার সময় একজন পুরুষ ও নারীর সম্পর্কে সবসময় যৌনতা নিয়ে আসতেই হবে তার প্রয়োজন দেখি না. তার জন্য তো আমার বাকি গল্প গুলো রয়েছেই. এই গল্পটি না হয় আমার অন্য গল্প গুলোর থেকে আলাদাই হলো. এতদিন উত্তেজক গল্প লিখে এসেছি তাই হয়তো মনে হচ্ছে এখানেও সেই রকম কিছু হবে. কিন্তু ওই যে আগেই বলেছি সবসময় তার প্রয়োজন দেখি না.
আশা করবো আমার আগের গল্পগুলোর মতো এই গল্পেও আপনাদের সবাইকে পাশে পাবো. ভালো থাকবেন.
[+] 4 users Like Baban's post
Like Reply
#6
Wow ... Darun suru ....
[+] 1 user Likes dreampriya's post
Like Reply
#7
(05-07-2020, 12:35 PM)Baban Wrote: প্রথমত সকলকে ধন্যবাদ জানাই. আমার নতুন গল্প পড়ে আপনাদের ভালো লাগছে জেনে ভালো লাগলো. একজন মানুষের কাজের চেষ্টাকে যখন অন্যরা গ্রহণ করে, তার চেষ্টার সম্মান রাখে সেটা যে কত বড়ো পাওয়া তা বলে বোঝানো যায়না. তাই আপনাদের আবারো ধন্যবাদ.

Islift আপনাকেও ধন্যবাদ. কিন্তু আমার এই গল্পে কোনো যৌনতা থাকবেনা. গল্প লেখার সময় একজন পুরুষ ও নারীর সম্পর্কে সবসময় যৌনতা নিয়ে আসতেই হবে তার প্রয়োজন দেখি না. তার জন্য তো আমার বাকি গল্প গুলো রয়েছেই. এই গল্পটি না হয় আমার অন্য গল্প গুলোর থেকে আলাদাই হলো. এতদিন উত্তেজক গল্প লিখে এসেছি তাই হয়তো মনে হচ্ছে এখানেও সেই রকম কিছু হবে. কিন্তু ওই যে আগেই বলেছি সবসময় তার প্রয়োজন দেখি না.
আশা করবো আমার আগের গল্পগুলোর মতো এই গল্পেও আপনাদের সবাইকে পাশে পাবো. ভালো থাকবেন.
খুব ভাল লাগল।আসলে আমার কাকওল্ড এ অনেক এলার্জি আছে তো তাই জিজ্ঞাস করেছিলাম সেজন্য দুঃখিত।আপনার নতুন গল্পের জন্য সাধুবাদ জানাই।আপনার লেখার স্টাইল টা সুন্দর কিন্তু ওই যে কাকওল্ড এর জন্য পড়া হয় নি।তবে Romance ট্যাগ টা আপনার কাছ থেকে দেখে খুব ভালো লেগেছে এতটাই ভালো লেগছে যে গল্পটা এক মূহুর্তে পড়ে ফেলতে ইচ্ছে করছে।ফহন্যবাদ দাদা।
[+] 1 user Likes johny23609's post
Like Reply
#8
(05-07-2020, 12:35 PM)Baban Wrote: প্রথমত সকলকে ধন্যবাদ জানাই. আমার নতুন গল্প পড়ে আপনাদের ভালো লাগছে জেনে ভালো লাগলো. একজন মানুষের কাজের চেষ্টাকে যখন অন্যরা গ্রহণ করে, তার চেষ্টার সম্মান রাখে সেটা যে কত বড়ো পাওয়া তা বলে বোঝানো যায়না. তাই আপনাদের আবারো ধন্যবাদ.

Islift আপনাকেও ধন্যবাদ. কিন্তু আমার এই গল্পে কোনো যৌনতা থাকবেনা. গল্প লেখার সময় একজন পুরুষ ও নারীর সম্পর্কে সবসময় যৌনতা নিয়ে আসতেই হবে তার প্রয়োজন দেখি না. তার জন্য তো আমার বাকি গল্প গুলো রয়েছেই. এই গল্পটি না হয় আমার অন্য গল্প গুলোর থেকে আলাদাই হলো. এতদিন উত্তেজক গল্প লিখে এসেছি তাই হয়তো মনে হচ্ছে এখানেও সেই রকম কিছু হবে. কিন্তু ওই যে আগেই বলেছি সবসময় তার প্রয়োজন দেখি না.
আশা করবো আমার আগের গল্পগুলোর মতো এই গল্পেও আপনাদের সবাইকে পাশে পাবো. ভালো থাকবেন.

এইখানে একটা ব্যক্তিগত মতামত রাখছি দাদা...দুই নর-নারীর প্রেমে যৌনতা আসবে এটা স্বাভাবিক, কারণ শরীরী প্রেম ছাড়া তো ভালোবাসা অসম্পূর্ণ। তাই অনুরোধ করছি পরিস্থিতির  খাতিরে গল্পে যৌনতা এলে সর্বাঙ্গসুন্দর হতো।  Smile
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply
#9
বাহ...... খুব সুন্দর শুরু.
অনেকদিন আগে একটি ছোট রোমান্টিক গল্প লিখেছিলেন. সেটাও বেশ ভালো ছিল. আবার সেই ফর্মে ফিরেছেন দেখে ভালো লাগছে. আপনার আগের গল্প গুলোও খুবই ভালো ছিল. এটাও নিশ্চই খুব ভালো হবে. পরবর্তী পর্বের অপেক্ষায়......
Reps added
[+] 1 user Likes Avishek's post
Like Reply
#10
ধন্যবাদ - Damphu77, Mr. Fantastic, islift, dreampriya, Avishek. এবং বাকিরা ❤️
Like Reply
#11
দারুন শুরু। অপেক্ষায় রইলাম
[+] 1 user Likes Sonabondhu69's post
Like Reply
#12
(05-07-2020, 07:00 PM)Mr Fantastic Wrote: এইখানে একটা ব্যক্তিগত মতামত রাখছি দাদা...দুই নর-নারীর প্রেমে যৌনতা আসবে এটা স্বাভাবিক, কারণ শরীরী প্রেম ছাড়া তো ভালোবাসা অসম্পূর্ণ। তাই অনুরোধ করছি পরিস্থিতির  খাতিরে গল্পে যৌনতা এলে সর্বাঙ্গসুন্দর হতো।  Smile
একদম আমার মনের কথা বলেছেন।যৌনতা ভালবাসারই বহিঃপ্রকাশ।আশা করি জিনিসটা নিয়ে ভেবে দেখবে।। ইরোটিক গল্পগুলোতে যৌনতা থাকলে গল্পটা আরও বেশি জমে যায়।
[+] 1 user Likes johny23609's post
Like Reply
#13
প্রথমেই সকল বন্ধুদের ধন্যবাদ জানাই আমার এই নতুন গল্পটাকেও আগের মতোই আপন করে নেবার জন্য. এইভাবেই পাশে থাকবেন.
নতুন আপডেট শীঘ্রই আসবে.
[+] 1 user Likes Baban's post
Like Reply
#14
[Image: 20200705-165904.jpg]
[+] 2 users Like Baban's post
Like Reply
#15
[Image: 20200704-094434.png]


ঘরে এসে গিটার নিয়ে টুং টাং করতে লাগলো অভিষেক. এ কি ঝামেলায় পড়লাম রে ভাই. বাবা মা বেশ অনেকদিন ধরেই ছেলেকে চাপ দিচ্ছে. মা ঘরে এসে ছেলের পাশে বসে মাথায় হাত বুলিয়ে জিজ্ঞেস করলো : কি হয়েছে বাবু? 


অভি : মা... বাবা ওসব কি বলছিলো নিজের বন্ধুকে? এবারে ওনার হয়ে গেলে আমাদের বাড়িতে ওনাদের ডেকে পাঠাবে... মানে কি? 

মা : ঠিকই তো বলেছে তোর বাবা.. তোকেও তো এবার বিয়ে দিতে হবে নাকি? 

অভি : এই বয়সে? মা আমার বয়সই বা কত.... এত তাড়াতাড়ি বিয়ে করে কি করব? না.. না বাবাকে বোঝাও.... 

মা : আচ্ছা তুই কি চাস? সারাজীবন আইবুড়ো হয়ে থাকবি? 

অভি : তা কেন? তবে এখন কেন? 

মা : এটাই ঠিক বয়স বাবা. তোর বাবারও এই বয়সেই বিয়ে হয়ে গেছিলো..... আচ্ছা তোর চিন্তা কি? তোর বাবার এত বড়ো ব্যবসা. ভগবানের আশীর্বাদে আমাদের তো কোনো রকম সমস্যার নেই. তাহলে বিয়ে করতে অসুবিধা কোথায় তোর? 

অভি : মা কিন্তু..... 

এবারে মা মোক্ষম অস্ত্র প্রয়োগ করলো. 

মা :  মেয়েটা বড়ো হচ্ছে.  কদিন পর বিয়ে করে বাড়ি ছেড়ে চলে যাবে. বাড়িটা ফাঁকা হয়ে যাবে. তখন যদি আরেকটা মেয়ে পাশে থাকে তাহলে কিছুটা দুঃখ তো কমবে. তাকেই মেয়ের মতো ভালোবাসবো. 

অভি : হুমমম.... খুব যে স্বপ্ন দেখছো..... তা সে যদি তোমার মনের মতো না হয়. বাবার মতো রাগী আর তোমার মেয়ের মতো আধ পাগলী হয়? 

মা : আমার ছেলের জন্য কি যাকে তাকে নিয়ে আসবো নাকি? সে হবে একেবারে পরীর মতো. 

অভি : মা.... আমি কি ছোট বাচ্চা নাকি? পরীর মতো... যত্তসব. 

মা হেসে অভির মাথায় হাত বুলিয়ে চলে গেলো. অভিষেকের মাথায় ঘুরতে লাগলো পরীর মতো.... পরীর মতো. আজ যাকে দেখলাম সেও তো পরীর থেকে কম কিছু নয়. কি সুন্দর চোখ দুটো, হাসিটা কি অসাধারণ. সাদা সালোয়ার কামিজে সত্যি সত্যিই তো ওকে পরীর মতোই লাগছিলো. কি নাম ওর? পরীই নয়তো? বার বার ওই হাসি মুখটা ভেসে উঠছে চোখের সামনে. কি লম্বা মেয়েটা. প্রায় অভিরই হাইটের. খুব কম মেয়েই আছে ওরকম উচ্চতার এই কলকাতায়. পাখার হাওয়ায় চুলগুলো যখন মুখের ওপর চলেছে আসছিলো আর মেয়েটি সেগুলো সরাচ্ছিলো আর তারফলে চুড়ির ছন ছন শব্দ... উফফফফ আর ওই হাসিটা...  ওই হাসিটা কিছুতেই ভুলতে পারছেনা অভি. 

কিরে কীভাবছিস দাদা? 

পরীর কথা..... 

হ্যা? পরী? সেটা আবার কে? 

অভির হুশ ফিরে এলো. সে বললো : কিছুনা...   তুই কি করতে এলি সেটা বল? 

ঝিলমিল : বাবা পাঠালো..... বললো কাল বাবা মাকে নিয়ে যেতে হবে মলে. নতুন ড্রেসের ব্যাপারে. 

অভি : আরে.... এটা কি পুজোর বাজার হচ্ছে নাকি?  কে না কে বাবার বন্ধুর মেয়ের এনগেজমেন্ট. তার জন্য নতুন ড্রেস কেনার কোনো মানে হয়? 

ঝিলমিল : কে না কে কি বলছিস দাদা?  বাবার বেস্ট ফ্রেন্ড বলে কথা. ওরা নাকি আগে দুর্গাপুরে থাকতো. 2 বছর হলো এদিকে চলে এসেছে. এখন সোদপুরে থাকে. এখানে বেহালায় কাকুর শশুরবাড়ি আছে. একবার  উনি এইবাড়িতেও এসেছিলেন তখন তুই কলেজে ছিলিস আর আমি স্কুলে. তাই আমাদের সাথে দেখা হয়নি. 

অভি : ওহ.... তাই বুঝি?

ঝিলমিল : তাছাড়া......  স্ট্যাটাস মেইনটেইন বলে একটা ব্যাপার হয় জানিস তো? সত্যি দাদা.... তুই আর হাইফাই হলিনা... এখনও মিডলক্লাস চিন্তাধারা.... এইজন্যই বাবার কাছে এত বকা খাস..... 

অভি : তবেরে ! স্টেটাস তাইনা?  দাঁড়া... দাঁড়া পালাবিনা...... এদিকে আয়. 

মুখ ভেংচে পালিয়ে গেলো ঝিলমিল. উফফফফ.... কি বিচ্ছু মেয়ে.  

আবার কালকে বাবা মাকে নিয়ে যেতে হবে. কালকে গিয়ে যদি আবার দেখা হয়েযায় ওর সাথে? ধুর..... যত্তসব. লোকের কি আর খেয়ে দিয়ে কাজ নেই যে রোজ রোজ শপিং করতে যাবে. অভি... মাথা থেকে ওসব ঝেড়ে ফেলো....  না... একটু রেডিও শুনি. 

অভিষেক ফোনে রেডিও অন করে শুনতে লাগলো. ও বাবা....  একিরে? শান্তির বদলে অশান্তি শুরু হলো. রেডিও তে বাজছে EK LADKI KO DEKHA TOH AISA LAGAA........

আরে ঘোড়ার ডিম..... আর গান ছিলোনা? এটাই বাজাতে হলো? 

সেই অসাধারণ গানটা..... যেটা আজও মনে ঝড় তোলে. কিন্তু অভিষেক এখন এই গানটা শুনতে চাইনা..... ও ভুলতে চায় ওই মুখটা. কয়েক মুহূর্তের আলাপ কিন্তু কি আকর্ষণ অনুভব করছে ওই মুখটার প্রতি. কিন্তু এর যে কোনো ভবিষ্যত নেই. কে সে? তাকে তো চেনেই না অভি. তাই কোনো মানেই হয়না ওই মুখ মনে রেখে. নেহাত নাম জানলে তাও ফেসবুকে চেক করা যেত. সেই উপায়ও তো নেই. 

ভুলে যাও..... ভুলে যাও অভি বাবু..   নইলে পাগল হয়ে যাবে. 

নিজেকেই নিজে বোঝালো অভি. ফোন রেখে শুয়ে ঘুমোনোর চেষ্টা করতে লাগলো ও. কিন্তু মন যে বড়োই অবুঝ. সে ওতো সহজে ওকে কিছুই ভুলতে দিলোনা. বার বার ওর চোখের সামনে ভেসে উঠছে ওই মুখটা. 

"আচ্ছা আপনি বলুন... ওকে দারুন লাগছে না? "  উফফফফ.... কি সুন্দর গলার স্বর. যেন কতদিনের চেনা. যখন ওকে প্রশ্নটা করেছিল মেয়েটা তখনি ঘাবড়ে গেছিলো অভি. ও বেশ স্মার্ট ছেলে কিন্তু আজ যে কি হয়েছিল সে নিজেও জানেনা. 

না.... না ...    এটা ঠিক না..    এসব ভাবা বন্ধ কর অভি. ঘুমো ঘুমো. ঘুমিয়ে পড়. 

 সকালে উঠে বাবার সাথে অফিস গেলো অভি. আজ একটা জরুরি মিটিং আছে. বিকেলে মাকে রেডি হয়ে থাকতে বলেছে. ফিরেই মাকে তুলে নেবে গাড়িতে. অফিসের সারাদিনের ঝামেলা মিটিয়ে গাড়ি নিয়ে ফিরে এলো বাড়িতে. একটু ফ্রেশ হবে ভেবেছিলো কিন্তু বাবা বললো না নামতে. অরিন্দম বাবু স্ত্রীকে ফোন করে ডাকলো. নেমে এলেন ওনার স্ত্রী. 
ও বাবা...... পেছন পেছন তরাং তরাং করে লাফাতে লাফাতে চলে এলেন ঝিলমিল দেবী. 

অভি : একি !! ও আবার আমাদের সাথে কেন?

মা : ওমা...... মেয়েটা বাড়িতে একা থাকবে নাকি?

অভি : একা কেন? বাড়িতে রঘুদা, চাপাদি, কাজের লোক সবাই আছে. 

বাবা : ও আসলেই বা তোর কি? তুই চালা.

উফফফফ.... আমি যেন গাড়ির ড্রাইভার. স্যার আদেশ দিচ্ছেন. 

ট্রাফিক লাইনে গাড়ি দাঁড় করাতে হলো. আশ পাশ থেকে আরও অনেকগুলো গাড়ি ওদের গাড়ির পাশে এসে থামলো. অভিষেক এদিক ওদিক তাকাচ্ছে. ঠিক ওদের সামনে দাঁড়ানো গাড়িটায় চোখ গেলো ওর. 

কে ওটা?  অনেক গুলো মেয়ে রয়েছে গাড়িতে বোঝা যাচ্ছে. কিন্তু একটা মুখ কেমন যেন চেনা চেনা লাগছে না? ওটা কি তাহলে? 

চোখের চশমাটা সেট করে তীক্ষ্ণ চোখে দেখার চেষ্টা করলো. একবার মনে হলো মেয়েটা হাসতে হাসতে পেছনে ওর দিকে তাকালো. মেয়েটিও লক্ষ্য করেছে পেছন থেকে কেউ ওদের গাড়ির দিকেই দেখছে. এই রে !! আবার চোখ ঘুরিয়ে নিলো অভিষেক. মেয়েটিও আবার সামনে তাকালো. 

কিন্তু........মুখটা যতটা দেখতে পাচ্ছে তাতে মনে হচ্ছে.....    

এই অভি ... গাড়ি চালা....সবুজ হয়ে গেছে দেখতে পাচ্ছিস না? উফফফ... কোথায় হারিয়ে যায় মাঝে মাঝে? 

অভির হুশ ফিরে এলো. পেছন থেকে পেঁ পো শব্দ. তাড়াতাড়ি গাড়ি অন করলো অভি.

বাবা : ইডিয়ট একটা.. ..... ওদিকে গাড়ি ছেড়ে দিয়েছে আর উনি ওদিকে বসেই আছে.

মা : আহহহহহ্হঃ..... বার বার আমার ছেলেটাকে বকো নাতো... 

ঝিলমিল ফিসফিস করে দাদাকে বললো : দেখলি কেমন বকা খেলি? 

উফফফফ..... এই পাগলির জ্বালায় নিজেই না পাগল হয়ে যাই. ভাবলো অভি. 

গাড়ি চালিয়ে চলে গেলো অভি. আর তাকালোনা ওই গাড়িটার দিকে. দোকান থেকে কেনাকাটার পরে ফিরে বিছানায় গা এলিয়ে দিলো অভি. সারাদিনের অফিসের ধকল, সন্ধে দোকানে গিয়ে হা করে শুধু তাকিয়ে তাকিয়ে মা বাবার কাপড় কেনা দেখা আর বোনের দুস্টুমি সামলানো সব মিলিয়ে হাপিয়ে পড়েছে. কাল শনিবার. আবার সকাল সকাল উঠে বাবা মাকে আর ওই পেত্নীটাকে নিয়ে দূরে যেতে হবে. উফফফ... কোথায় ভেবেছিলো শনিবার রবিবার আরাম করে ফিল্ম দেখে কাটাবে. Tom cruise  এর নতুন ফিল্মটা এই সুযোগে বন্ধুদের সাথে গিয়ে দেখে আসবে ভেবেছিলো. গেলো সব মাটি হয়ে. এখন চলো বাবার বন্ধুর বাড়ি. সারাদিন বোর হওয়া. 

মা : কিরে? এখন এমন গা এলিয়ে দিয়েছিস কেন? 

অভি : না মা..... কিছুনা.... ওই একটু হাপিয়ে গেছিলাম.... সারাদিনের যা ধকল গেলো. 

বাবা : সেই ধকল তো আমার ওপর দিয়েও গেলো.... কই? আমিতো তোর মতো বিছানায় গা এলিয়ে দিই নি. 

অভি খুব আস্তে বললো : তুমি তো মিলিটারিদেরকেও হারিয়ে দেবে.

বাবা : কিছু বললি? 

অভি : হ্যা? কই... নাতো. 

বাবা : শোনো......   আমি আর তোমার মা ঠিক করেছি এবার তোমাকেও......     

অভি : বাবা.... প্লিজ..... এত তাড়াতাড়ি 

বাবা : কোনো প্লিজ নয়. উহ্হঃ.... কে আমার গুরুদেব এলেন রে..... এত তাড়াতাড়ি নয়. এখন নয় তো কখন শুনি? আমাদেরও তো বয়স হচ্ছে. এরপর তো একদিন.... 

অভি : আহঃ বাবা.... এসব আবার কি কথা? 

মা : আমি তো নাতি নাতনির মুখ না দেখে কোথাও যাচ্ছিনা. 

অভি : ওই দেখো.... ইনি আবার কোন কোথা কোথায় নিয়ে গেলো রে বাবা... আরে মা হচ্ছেটা কি? 

মা : এবার কিন্তু আমি তোমার বাবার দলে. বাবা একদম ঠিক. আমরা তোমার জন্য এবারে মেয়ে দেখা শুরু করবো. আগে কালকের ব্যাপারটা মিটিয়ে আসি. 

অভি আস্তে করে : ব্যাস....... হয়ে গেলো. বারোটা বেজে গেলো. 

বাবা : আবার কিছু বললি মনে হলো. 

অভি : হ্যা..... বললাম খিদে পেয়েছে... খেতে কি দেবে? 

রাতে শুয়ে শুয়ে ভাবতেই লাগলো অভিষেক. এই এতদিনের স্বাধীন জীবনের বারোটা বাজবে এবারে. আগে যেখানে খুশি ঘুরতে যেতে পারতাম, বন্ধুদের সাথে আড্ডা, ফিল্ম দেখা সব করতে পারতাম. কিন্তু এবারে থেকে সব কিছুর পারমিশন নিতে হবে আরেকজনের থেকে. আগে ছিল বাবা মা আর এখন হবেন অর্ধাঙ্গিনী. এই বিছানাটা পুরো ওর দখলে ছিল. যেদিকে যেভাবে পারতো সেইভাবেই শুয়ে পড়তো. এখন এটাও আরেকজনের সাথে শেয়ার করতে হবে. আহারে আমার বিছানা. এতদিন তোর ওপর শুধু আমার অধিকার ছিল, আমার বন্ধু বিছানা রে..... এবারে আরেকজন আসবে এখানে.  কিন্তু যদি তার পাশে "ও" থাকতো? তাহলে? "ওর" সাথে শুধু এই বিছানা কেন.... নিজের সব টুকু ভাগ করে নিতে অভি রাজী. মুখটা এখনও মনে ভাসছে ওর. 

অভির হঠাৎ কি মনে হলো. নিজের ড্রয়িং খাতাটা আর ব্রাশ নিয়ে আঁকতে শুরু করলো অচেনা মানুষটার ছবি. চিরদিনের জন্য ও এই মুখটা মনে রাখতে চায়. ওর আঁকার হাত খুব ভালো. ওর অনেক ছবি দিয়ে ওর বাবা নিজের অফিস সাজিয়েছে. এতটাই ভালো আঁকার হাত ওর. অনেক সময় পার হয়ে গেলো ওর. কিন্তু শেষ রেজাল্ট যেটা বেরোলো.. সেটা অসাধারণ. একেবারে সেই মুখ. সেই মায়াময় চোখ, সেই মোহময়ী হাসি. 

খুব ঘুম পাচ্ছে অভির. ওই ভাবেই খাতা পেন্সিল, ব্রাশ সরিয়ে শুয়ে পড়লো ও. খাতা ঐভাবেই পড়ে রইলো. 

পরেরদিন তাড়াতাড়ি ওঠার কোনো ইচ্ছাই ছিলোনা অভিষেকের. সেই উঠতেই হলো. 

হাতের ধাক্কায় ঘুম ভেঙে গেলো. কেউ বলছে এই ওঠ ওঠ 

অভি চোখে ডলতে ডলতে  : উফফফফ মা এত তাড়া কিসের? আর বাবাও না সত্যি.... এনগেজমেন্ট কালকে. আজকে থেকে যাবার কি দরকার? এই বাবাও না কিযে হঠাৎ হঠাৎ কাজ করেনা. উফফফ... আর পারা...... 

পুরো কোথা আর শেষ হলোনা অভির. চোখ ডলতে ডলতে ও  ভেবেছিলো মায়ের সাথে কথা বলছে ও. এবারে তাকিয়ে দেখলো সামনে স্বয়ং বাঘ নিজেই দাঁড়িয়ে! এবারে শিকার হতেই হবে. 

[Image: 20200629-002100.png]
কেমন লাগলো নতুন আপডেট. 
জানাবেন বন্ধুরা. ভালো লাগলে লাইক এবং রেপুটেশন দিতে পারেন. ধন্যবাদ. 
Like Reply
#16
Damn! সামনে সেই পরী দাঁড়িয়ে নাকি? অসম্ভব সুন্দর হচ্ছে গল্পটা, সবকিছু একেবারে মাপ মতন।
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#17
ধন্যবাদ Mr Fantastic ❤️
[+] 1 user Likes Baban's post
Like Reply
#18
ঝিলমিল এর চোদন দেখতে চাই কোনো ছেলের সাথে
Like Reply
#19
দাদা আমি আগেই বলেছি এখানে আমার আগের গল্পের কোনো কিছুই থাকবেনা. এটা সম্পূর্ণ রূপে ভালোবাসার গল্প.
Like Reply
#20
(08-07-2020, 09:33 PM)Baban Wrote: দাদা আমি আগেই বলেছি এখানে আমার আগের গল্পের কোনো কিছুই থাকবেনা. এটা সম্পূর্ণ রূপে ভালোবাসার গল্প.

খুব ভালো হচ্ছে

চালিয়ে যান দাদা

nospam
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)