Thread Rating:
  • 19 Vote(s) - 3.32 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery উদয়পুরে এক রাত Written By pinuram
#1
Heart 
## ১

সন 1995, আমি তখন কলেজের সেকেন্ড ইয়ারে পড়ি। আমার "পরী" তখন আমার জীবনে আসেনি। আমার একা একা ঘুরে বেড়াতে বেশি ভালো লাগে, তাই সেই বছর পুজোর ছুটিতে বাবা মা'কে বলে রাজস্থান বেড়াতে বেড়িয়ে পরি। দিল্লী আর জয়পুরে পুজো কাটিয়ে, দশমীর রাতে উদয়পুরের উদ্দেশ্যে রওনা দিলাম। ইন্ডিয়ান এয়ারলাইন্সের গভীর রাতের ফ্লাইট, দিল্লী থেকে হপিং ফ্লাইট আসতে দেরি করার জন্য, উদয়পুরের ফ্লাইট আরও দেরি হয়ে যায়। যখন প্লেন উদয়পুর পৌঁছায় তখন ঘড়িতে বাজে রাত এগারোটা। শরতের ঋতু, হাওয়ায় বেশ মিষ্টি ঠাণ্ডা আমেজ, ঘুরতে বেড়াতে যাওয়ার জন্য প্রকৃত সময়। প্লেনে বেশ কয়েকজন নব বিবাহিত দম্পতি দেখলাম, পাশা পাশি বসে একে ওপরে সাথে প্রেমের খেলা খেলে চলেছে। উদয়পুরের এয়ারপোর্ট, শহর থেকে বেশ দুরে, যাতায়াতের জন্য একমাত্র সাধন ট্যাক্সি। তাই একটা ট্যাক্সি নিয়ে বেড়িয়ে পড়লাম। ট্যাক্সি ড্রাইভারকে জিজ্ঞেস করলাম, ভায়া মদ কোথায় পাওয়া যাবে? ড্রাইভার শহরে ঢুকে আমাকে একটা দোকানে নিয়ে গেল আর আমি এক বোতল হুইস্কি কিনে নিলাম। রাতে ডিনারের পরে একা বসে একটু মদ্যপান করা যাবে। বেশ কয়েকটা হোটেল ঘুরে, উদয়পুর ফোরটের ঠিক পেছনে একটা বড় হোটেলে জায়গা পেলাম।

একা এক ছেলেকে দেখে ম্যানেজার একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেল, আমি হেসে বললাম, "ভায়া, বাঙালি ভ্রমন পাগল জাতি, একা হোক দোকা হোক, ভ্রমণের ইচ্ছে মাথায় চাগাড় দিলে, না বেড়িয়ে পড়া পর্যন্ত শান্ত হয় না।"

হোটেল ঠিক ইংরাজি "L" আকারের, আমার রুম ছিল তিনতলায়। রুমের সামনে খোলা বারান্দা, সেটাও "এল" আকারের এবং বেশ বড়। সেই বারান্দায় অনেক গুলো চেয়ার রাখা, সব চেয়ার ফোর্টের দিকে মুখ করা। সামনে ফোর্ট, তারপরে একটা বড় ঝিল, সেই ঝিলের তীরেই আমাদের হোটেল। ডিনার সারার পরে, বয়কে বলে সোডা আর গ্লাস আনিয়ে নিলাম। রুমের চেয়ে ওই বড় বারান্দায় রাতে বসে মদ খাওয়ার মজাই আলাদা। মাথার ওপরে কালো আকাশ, সেদিন দশমী তাই সারা উদয়পুর ফোরট আলোয় আলোকিত, ঝিলে সেই আলোর প্রতিফলন চকমক করছে। আমি রুমের দরজা গুলোর দিকে একবার তাকালাম, বেশির ভাগ দরজায় তালা মারা, মানে কেউ নেই। বেশ কয়েকটা দরজায় তালা নেই, বোঝা গেল যে ওই রুম গুলোতে মানুষ আছে। আমি অন্ধকার এক কোনায় একটা চেয়ার নিয়ে বসে পড়লাম মদ্য সেবন করতে। ইচ্ছে করেই অন্ধকারে বসেছিলাম যাতে হঠাৎ যদি কেউ বেড়িয়ে আসে তাহলে যেন আমাকে দেখতে না পায়। সামনের ঝিল থেকে ঠাণ্ডা হাওয়া বয়ে আসছে, বাতাসে একটা ঠাণ্ডার আমেজ ছড়িয়ে। প্রেমের এক মনোরম পরিবেশ। একটা গ্লাসে হুইস্কি ঢেলে বেশ আয়েশ করে একটা চুমুক দিলাম। প্রানটা যেন জুড়িয়ে গেল, বাড়িতে থাকলে হুইস্কি খাওয়া যেত না, শুধু একটা..... যাক তার উপায় যখন একেবারে নেই তাহলে তার কথা চিন্তা করে লাভ নেই। আমি চুপচাপ নিজের হুইস্কি সেবনে মনোনিবেশ করলাম।

বেশ কিছুক্ষণ পরে চুড়ির ছনছন আওয়াজে সম্বিৎ ফিরে পেলাম, আর সেইসাথে খিলখিল করে হাসির কলতান। সারি দেওয়া রুমের একটা দরজা খুলে গেল, বারান্দায় আলোর মধ্যে এক জোড়া ছায়া দেখতে পেলাম। উঁকি মেরে দেখলাম এক দম্পতি বারান্দায় এসে দাঁড়িয়েছে। ওদের রুমের দরজা খোলা ছিল আর সামনের ফোরটের আলো এসে বারান্দা আলোকিত হয়ে গিয়েছিল। আমি দুই নর নারীকে পরিষ্কার দেখতে পেলাম। কথাবার্তায় বোঝা গেল হিন্দি ভাষাভাষী কিন্তু কোন প্রদেশের সেটা ঠিক বোঝা গেল না। ওদের দেখে মনে হল ওদের নতুন বিয়ে হয়েছে। মেয়েটার দুহাতের কব্জিতে এক গোছা লাল সাদা চুড়ি, মেয়েটা বেশ ফর্সা আর সুন্দরী মনে হল। হাওয়া ওর কাঁধ পর্যন্ত চুল উড়ে বেড়াচ্ছে, আর মেয়েটা খিলখিল করে হাসতে হাসতে বারান্দার রেলিঙ্গের কাছে এসে দাঁড়িয়ে পড়েছে। ছেলেটা খালি গায়ে একটা বারমুডা পরনে, আর সঙ্গের মেয়েটা একটা নুডল স্ট্রাপের ফ্রক পরা। পেছন থেকে ওর বর, ওর পরনের জামাটা টেনে ধরতেই মেয়েটা ছেলেটার গায়ের ওপরে এসে পড়ে। দুইহাতে ছেলেটার গলা জড়িয়ে নাকে নাক ঠেকিয়ে দুইজনে একে অপরকে চুমু খেল।

আমি হুইস্কির গ্লাসের সাথে সাথে ওদের প্রেমের খেলা দেখতে ব্যাস্ত হয়ে পড়লাম। মদ আমার রক্তে আগুন ধরিয়ে দিল আর আমার মাথা ঝিমঝিম করতে শুরু করে দিল।

ছেলেটার এক হাত মেয়েটার পিঠের ওপরে খেলা করতে শুরু করে দিল, অন্য হাত পাছার ওপরে নেমে এল। ফ্রকের ওপর দিয়েই নরম পাছা একটু টিপে দিল, আর মেয়েটা লাফিয়ে উঠলো।

মেয়েটা ছেলেটার হাতের পাছা থেকে সরিয়ে এদিক ওদিক দেখে বলল, "এই সানি, কি করছ যে কেউ চলে আসতে পারে।"

ছেলেটা বউকে বলল, "নিকি, রাত দুটোতে কেউ বারান্দায় আসবে না। তুমি তো একটু আগে চাইছিলে বারান্দায় আসতে।"

সানি বউকে ঠেলে দিল রেলিংয়ের সাথে, নিকি দুই হাতে সানির গলা জড়িয়ে ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিল। সানি ওর পাছার ওপর থেকে জামা সরিয়ে দিয়ে নগ্ন পাছার ওপরে হাত রাখল। আলোয় দেখতে পেলাম যে মেয়েটার পাছা খালি, হয়ত প্যান্টি পড়েনি অথবা প্যান্টির পেছনের দড়ি এত সরু যে দুই ভারী থলথলে পাছার খাঁজে হারিয়ে গেছে। নিকির একটা হাত ওদের দেহের মাঝে চলে এল, বুঝতে পারলাম যে বরের লিঙ্গ স্পর্শ করেছে। সানি চুমু খেতে খেতে নিকির দুই পাছা চটকাতে শুরু করে দিল। নিকি বারমুডার ওপর দিয়ে সানির লিঙ্গের দীর্ঘ বরাবর হাতের তালু মেলে বুলিয়ে দিতে শুরু করে দিল।

চোখের সামনে জীবন্ত কামখেলার চলচিত্র দেখছি মনে হল। এতদিন শুধু প্লেবয় অথবা হাসলার ম্যাগাজিন দেখতাম না হয় ডেবোনেয়ার অথবা চ্যাস্টিটির বই দেখতাম। চাক্ষুষ কাউকে এত কাছ থেকে সঙ্গম করতে দেখিনি। আমার প্যান্ট গেল ছোটো হয়ে, শরীরের সব রক্ত যেন তলপেটের দিকে ধেয়ে চলেছে। আমার প্যান্টের সামনে একটা ছোটো পাহাড় হয়ে গেছে।

সানি ওর বউয়ের ঠোঁট ছেড়ে, গালে গর্দানে, ঘাড়ে অজস্র চুমু খেতে শুরু করে দিল। এক হাত নিকির পিঠের ওপরে, অন্য হাতে নিকির নরম পাছা চটকাতে শুরু করে দিল। নিকি পেছন দিকে ঘাড় বেঁকিয়ে, চুল ঝাঁকিয়ে বরের চুমু উপভোগ করে চলেছে। সানি কোমর আগু পিছু দুলতে শুরু করে দিল, বুঝতে পারলাম যে নিকি বারমুডা থেকে ওর লিঙ্গ বের করে হাতের মুঠির মধ্যে নিয়ে নিয়েছে আর, সানি ওর লিঙ্গ নরম হাতের মুঠির মধ্যে মন্থন করে চলেছে।

নিকি থেকে থেকে, "উম্মম্ম উম্মম্ম উম্মম্ম, হ্যাঁ হানি, কিস মি... উম্মম ইউর কিসেস আর সো সুইট বেবি।"

নিকি কিছুক্ষণ পরে বরের লিঙ্গ ছেড়ে দিয়ে রেলিঙ্গে হাতের ভর দিয়ে দাঁড়িয়ে পড়ল। বরের সামনে দুই জানু মেলে ধরল। সানি ওর জামাটা কাঁধ থেকে নামিয়ে দিল, লাল রঙের ছোটো ব্রার মধ্যে ছটফট করছিল দুই নরম স্তন জোড়া। জামাটা কোমরের চারপাশে একটা দড়ির মতন হয়ে গেল। নিচে কিছুই পরে নেই নিকি, আবছা আলোয় জানু সন্ধির সৌন্দর্য ঠিক বুঝে উঠতে পারলাম না। তবে সানি ওর বউয়ের জানুর মাঝে ডান হাত নিয়ে গেল আর ওর বুকের ওপরে ঝুঁকে পড়ল। নিকি, বুক ঠেলে একটা স্তন বরের মুখের মধ্যে ঠেলে দিল। ব্রার ওপর দিয়েই বউয়ের স্তন মুখের মধ্যে পুরে চুষতে শুরু করে দিল সানি। ডান হাতের নড়াচড়া দেখে বুঝতে পারলাম যে, বউয়ের যোনির মধ্যে অথবা যোনির চেরায় আঙুল সঞ্চালন করতে ব্যাস্ত।

সানি ওর স্তন চুষতে চুষতে বলল, "বেবি ইউ আর সো সুইট। তোমার মাই দুটো অনেক নরম, দেখো দেখো তোমার নিপল দুটি কত শক্ত হয়ে গেছে।"

নিকি, বরের মাথা স্তনের ওপরে চেপে ধরে প্রেমকাতর কণ্ঠে বলে উঠল, "তোমার জন্য আমার নিপেল দুটো শক্ত হয়ে গেছে। খেয়ে ফেল আমার নিপেল, আমার স্তনের বোঁটা ছিঁড়ে দাও, আমাকে চটকে পিষে একাকার করে দাও।"

সানি, ওর বউয়ের যোনির মধ্যে মনে হয় ইতিমধ্যে আঙুল ঢুকিয়ে দিয়েছে। নিকি হাঁটু বেঁকিয়ে পা মেলে ধরল সানির হাতের সামনে, যার ফলে সানি আরও ভালো ভাবে বউয়ের যোনির মধ্যে আঙুল সঞ্চালন করতে পারে।

সানি বউয়ের যোনিতে আঙুল দিয়ে আদর করতে করতে বলল, "তুমি ত ভেসে যাচ্ছ ডারলিং, এবারে তোমাকে আদর করি?"

নিকি ওর লম্বা, কঠিন লিঙ্গ হাতে নিয়ে নিজের যোনির মুখে এনে বলল, "হ্যাঁ দিয়ে দাও হানি, তোমার ফিঙ্গারিংয়ের চোটে আমি পাগল হয়ে গেছি। এবারে আমার মধ্যে তোমার পেনিসটা ঢুকিয়ে দাও।"

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
## ২

সানি ওর বউয়ের যোনির মধ্যে থেকে আঙুল বের করে নিল। নিকি রেলিঙ্গের ওপরে পাছা হেলান দিয়ে বসে পড়ল। সানি ওর বউয়ের হাঁটুর তলা থেকে হাত গলিয়ে নিজের কোমর ওর জানুসন্ধির কাছে নিয়ে এলো। বারকয়েক কোমর দুলিয়ে এক ছোটো ধাক্কা মারল সামনের দিকে। ধাক্কা দেখে আর নিকির আঁক করে ওঠা দেখে বুঝতে পারলাম, লিঙ্গ সঠিক জায়গায় প্রবেশ করেছে।

আমি প্যান্টের ওপর দিয়েই নিজের বাবাজি কে নিয়ে খেলা শুরু করে দিলাম আর অন্য হাতে হুইস্কির গ্লাসে চুমুক দিলাম।

ওদিকে ওদের খেলা বেশ চলতে লাগলো। নিকি মনের সুখে, পা মেলে বরের কঠিন লিঙ্গের মন্থন সুখ উপভোগ করতে থাকে। বেশ কিছুক্ষণ ওই ভঙ্গিমায় ওদের সঙ্গম ক্রীড়া চলে, তারপরে, সানি সরে দাঁড়ায়। নিকি, রেলিং থেকে নেমে দাঁড়াতেই, জামাটা খসে পড়ে গেল। ব্রা খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে পেছন ঘুরে, রেলিঙ্গের ওপরে হাত দিয়ে সামনের দিকে ঝুঁকে, বরের দিকে পাছা উঁচিয়ে দাঁড়িয়ে পড়ল নিকি। সানি ওর বউয়ের কোমর ধরে, পাছার খাঁজে লিঙ্গ বার কয়েক ঘষে দিল। নিকি জোরে শীৎকার করতে পারছে না, পাছে কেউ উঠে পরে, কিন্তু ওর মিহি কামার্ত শীৎকার ঠাণ্ডা বাতাস ভরিয়ে দিল।

নিকি বললো, "উম্মম্ম হানি এবারে আর টিজ করো না, প্লিস তোমার শক্ত পেনিস আমার পুসিতে ঢুকিয়ে দাও।"

সানি সামনের দিকে এক হাত নিয়ে এসে ওর বউয়ের নরম স্তন জোড়া চটকাতে শুরু করে দিল। কিছুক্ষণ স্তন চটকানোর পরে ওর হাত নেমে গেল বউয়ের জানু সন্ধির ওপরে। নিকির ছটফটানি দেখে বুঝতে পারলাম যে সানি ওর যোনি আবার আক্রমন করেছে আর যোনির ওপরে বেশ আদর করছে।

নিকি ঘাড় বেঁকিয়ে ককিয়ে উঠল, "হানি, এবারে প্লিস আমাকে দাও, তোমার ডিক আমার পুসিতে ঢুকিয়ে দাও।"

সানি বউয়ের যোনি হতে আঙুল বের করে নিয়ে, একটু স্তন জোড়া চটকে আদর করে বলল, "ওকে হানি, বুঝতে পারছি তুমি খুব গরম হয়ে গেছ।"

সানি ওর বউয়ের কোমরে হাত রেখে, দুই পাছা পেছন দিকে টেনে ধরল। নিকি রেলিঙ্গের ওপরে আরো ঝুঁকে, পাছাটা বরের পুরুষাঙ্গের দিকে এগিয়ে দিল। সানি, ওর পাছার খাঁজে হাত বুলিয়ে সামনে দিকে কোমর নাচিয়ে দিল। নিকি চোখ বন্ধ করে মাথা ঝুলিয়ে দিল, মাথা নেমে এলো নিকির বুকের ওপরে। বুঝতে পারলাম যে সানির লিঙ্গ ওর যোনির ভেতরে ঢুকে পড়েছে। আবার ওদের কামখেলা শুরু হল। কোমরের আগুপিছুর তালেতালে নিকির শরীর দুলতে শুরু করে দিল। ধিরে ধিরে সানির কোমর নাচানোর গতি বেড়ে উঠল। সানি ওর বউয়ের পিঠের ওপরে ঝুঁকে, একটা হাতে ওর জানুর মাঝে নিয়ে নাড়াতে শুরু করে দিল।

নিকির শীৎকার ক্রমশ বেড়ে উঠল, "উম্মম ফাক মি হার্ড হানি, ইউর ডিক ইস সো হট হানি... মেক মি কাম উইথ ইউর হিউজ ডিক... কিল মি বেবি"

সানি ওর ঘাড়ের ওপরে ঝুঁকে বলল, "উউউঅ বেবি, তোমার পুসি কত টাইট, কামড়ে ধরেছে আমার ডিক। একটু আস্তে চিৎকার করো বেবি, কেউ জেগে যেতে পারে, বেবি। তোমাকে সারা রাত এখানে ফাক করব।"

কিছু পরে নিকি বুঝতে পারল যে ওর শীৎকার বেশি হয়ে যাচ্ছে তাই ঠোঁট কামড়ে সেই শীৎকার দমন করতে তৎপর হয়ে উঠল নিকি। বেশ কিছুক্ষণ পরে সানি এক বড় ধাক্কা দিয়ে থেমে গেল আর নিকিকে দুই হাতে আস্টেপিস্টে জড়িয়ে ধরল। বুঝতে পারলাম যে সানি মাল ঢেলে দিয়েছে নিকির যোনির মধ্যে।

এই সব দৃশ্য দেখতে দেখতে আমি অর্ধেক বোতল হুইস্কি শেষ করে দিলাম। আমার মাল পড়ার আর সময় এলো না, হুইস্কির গরমে আমার শরীরে যেন ষাঁড়ের শক্তি ভর করে উঠল। মাথাটা একটু ঝিমঝিম করতে শুরু করে দিয়েছে।

ওদিকে, নিকি আর সানি উলঙ্গ হয়েই, পাশের একটা চেয়ারে জড়াজড়ি করে বসে পড়ল। দুইজনে বেশ হাঁপাচ্ছে, আলোয় নিকির সারা চেহারা এক অনাবিল সুখের ছটা দেখতে পেলাম। প্রেমের জল দুইজনের শরীরে চকচক করছে।

আমি শেষ পর্যন্ত উঠে দাঁড়ালাম, একটু গলা খাঁকাড়ি দিলাম। ধরমর করে উঠল উলঙ্গ নব দম্পতি। ওদের জামা কাপড় ওদের থেকে বেশ দুরে পড়ে ছিল, তাই অগত্যা হাত দিয়েই নিজেদের ঢেকে নিল। সানি রাগত চোখে আমার দিকে তাকিয়ে আর নিকির চোখে দুষ্টুমির হাসি। আমি আমার গ্লাসে চুমুক দিয়ে, একটা বাঁকা হাসি দিয়ে মদের বোতল নিয়ে নিজের রুমে ঢুকে গেলাম।

আমার সেই প্রথম লাইভ সেক্স অ্যাকশান দেখা। উদয়পুরে এক রাত। পরের দিন ওদের সাথে উদয়পুর ফোর্টে দেখা হয়েছিল, কথা হয়নি শুধু দূর থেকে হাই হ্যালো। আমি একদিনে উদয়পুর ঘুরে সেই রাতেই জোধপুর উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। হয়ত রাতে থাকলে কিছু আরও দেখা যেত।


সমাপ্ত

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 4 users Like Kolir kesto's post
Like Reply
#3
Pinuram always rocks !
Like Reply
#4
(02-07-2020, 10:59 PM)Mr Fantastic Wrote: Pinuram always rocks !

Is it not really possible to get him back again !!
He registered himself in this forum in the same ID as Pinuram

Sad
Like Reply
#5
অ......সাধারণ | আমাদের দুর্ভাগ্য পিনুরাম দাদা আর লেখেন না এখন | কিন্তু গল্পটা পড়ার পর নির্দ্বিধায় বলতে পারি, ছোটগল্পে উনি সেরাদের মধ্যেও অন্যতম সেরা আজও | রেপু আর সেলাম রইল |
Like Reply
#6
গল্পের শুরুতে বলা হয়েছে এটা ওঁনার জীবনে পরী আসার আগের ঘটনা। তার মানে সত্যিই কি " ভালোবাসার রাজপ্রাসাদ " আর " মধ্যরাত্রে সূর্যোদয় " এই দুই কালজয়ী উপন্যাস উনি নিজের জীবনের উপর ভিত্তি করে লিখেছিলেন?
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#7
(24-07-2020, 11:10 PM)Mr Fantastic Wrote: গল্পের শুরুতে বলা হয়েছে এটা ওঁনার জীবনে পরী আসার আগের ঘটনা। তার মানে সত্যিই কি " ভালোবাসার রাজপ্রাসাদ " আর " মধ্যরাত্রে সূর্যোদয় " এই দুই কালজয়ী উপন্যাস উনি নিজের জীবনের উপর ভিত্তি করে লিখেছিলেন?

খানিকটা তো বটেই

এটা উনি নিজেই লিখেছিলেন উপন্যাসটা  শুরু করার সময় 



Namaskar
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
(25-07-2020, 11:36 AM)ddey333 Wrote: খানিকটা তো বটেই

এটা উনি নিজেই লিখেছিলেন উপন্যাসটা  শুরু করার সময় 



Namaskar

পিনুরামদা আবার এখানে ফিরে এসেছেন , তাই ওনাকেই অনুরোধ করছি এই ব্যাপারে একটু আলোকপাত করার জন্য !!

Namaskar Big Grin
[+] 2 users Like ddey333's post
Like Reply
#9
(24-07-2020, 10:43 PM)sohom00 Wrote: অ......সাধারণ | আমাদের দুর্ভাগ্য পিনুরাম দাদা আর লেখেন না এখন | কিন্তু গল্পটা পড়ার পর নির্দ্বিধায় বলতে পারি, ছোটগল্পে উনি সেরাদের মধ্যেও অন্যতম সেরা আজও | রেপু আর সেলাম রইল |

চটি বলতে যা বোঝায় পড়তে একদম ই ভালো আগে না
কিন্তু পিনুরাম , কামদেভ, লেখক , এসএসসেক্সি , ডেইলি প্যাসেঞ্জার এমন কয়েকজন এই ধারনাই চেঞ্জ করে দিয়েছেন
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 5 users Like 212121's post
Like Reply
#10
(24-07-2020, 11:10 PM)Mr Fantastic Wrote: গল্পের শুরুতে বলা হয়েছে এটা ওঁনার জীবনে পরী আসার আগের ঘটনা। তার মানে সত্যিই কি " ভালোবাসার রাজপ্রাসাদ " আর " মধ্যরাত্রে সূর্যোদয় " এই দুই কালজয়ী উপন্যাস উনি নিজের জীবনের উপর ভিত্তি করে লিখেছিলেন?
[quote pid='2216745' dateline='1595612447']
amar o tai mone hoi karon onar profile bolche uni delhi tei thaken ...

https://m.facebook.com/lekhok.pinuram

So 2 e 2 e char kore nin...

[/quote]
[+] 2 users Like Buro_Modon's post
Like Reply
#11
(26-09-2020, 12:17 PM)212121 Wrote: চটি বলতে যা বোঝায় পড়তে একদম ই ভালো আগে না
কিন্তু পিনুরাম , কামদেভ, লেখক , এসএসসেক্সি , ডেইলি প্যাসেঞ্জার এমন কয়েকজন এই ধারনাই চেঞ্জ করে দিয়েছেন

একদম মনের মতো হক কথা বলেছো  Heart Smile
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#12
(26-09-2020, 04:06 PM)Buro_Modon Wrote: [quote pid='2216745' dateline='1595612447']
amar o tai mone hoi karon onar profile bolche uni delhi tei thaken ...

https://m.facebook.com/lekhok.pinuram

So 2 e 2 e char kore nin...

[/quote]

এর উত্তর স্বয়ং পিনুদাই জানেন  Smile Sad
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#13
বন্ধুগন, Frobidden Love এবং Dawn At Midnight, গল্প না অন্য কিছু সেটার বিবেচনা আমি সম্পূর্ণ পাঠকের ওপরে অনেকদিন আগেই ছেড়ে দিয়েছি। এই দুটো গল্প পড়ে নিজের অনুভুতি দিয়ে পাঠকেরাই বিচার বিবেচনা করে ঠিক করুক এটা পিনুরামের নিজের গল্প নাকি বানানো একটা গল্প। এর সঠিক উত্তর পাঠকদের ওপরেই ছেড়ে দিলাম Tongue এর বেশি কেউ যদি কিছু জিজ্ঞেস করে তাহলে তার কান মুলে দেব Tongue
[Image: 20210115-150253.jpg]
[+] 2 users Like pinuram's post
Like Reply
#14
(26-09-2020, 04:50 PM)pinuram Wrote: বন্ধুগন, Frobidden Love এবং Dawn At Midnight, গল্প না অন্য কিছু সেটার বিবেচনা আমি সম্পূর্ণ পাঠকের ওপরে অনেকদিন আগেই ছেড়ে দিয়েছি। এই দুটো গল্প পড়ে নিজের অনুভুতি দিয়ে পাঠকেরাই বিচার বিবেচনা করে ঠিক করুক এটা পিনুরামের নিজের গল্প নাকি বানানো একটা গল্প। এর সঠিক উত্তর পাঠকদের ওপরেই ছেড়ে দিলাম Tongue এর বেশি কেউ যদি কিছু জিজ্ঞেস করে তাহলে তার কান মুলে দেব Tongue  

আমি জানি আসল সত্যি কি কিন্তু বলবো না !!!

happy
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
(26-09-2020, 05:08 PM)ddey333 Wrote: আমি জানি আসল সত্যি কি কিন্তু বলবো না !!!

happy

শ শ শ ... একদম চুপ আমরা কানে কানে কথা বলব, বেশি জোরে বললে এখানে সব্বাই শুনে ফেলবে কিন্তু Tongue
[Image: 20210115-150253.jpg]
[+] 1 user Likes pinuram's post
Like Reply
#16
(26-09-2020, 04:50 PM)pinuram Wrote: বন্ধুগন, Frobidden Love এবং Dawn At Midnight, গল্প না অন্য কিছু সেটার বিবেচনা আমি সম্পূর্ণ পাঠকের ওপরে অনেকদিন আগেই ছেড়ে দিয়েছি। এই দুটো গল্প পড়ে নিজের অনুভুতি দিয়ে পাঠকেরাই বিচার বিবেচনা করে ঠিক করুক এটা পিনুরামের নিজের গল্প নাকি বানানো একটা গল্প। এর সঠিক উত্তর পাঠকদের ওপরেই ছেড়ে দিলাম Tongue এর বেশি কেউ যদি কিছু জিজ্ঞেস করে তাহলে তার কান মুলে দেব Tongue  

আমি প্রথমবার পড়েই বুঝে গেছিলাম  Shy
আর কিছু জিজ্ঞেস করবো না, কানমলা খেতে চাইনে কো  Big Grin
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#17
(26-09-2020, 07:27 PM)Mr Fantastic Wrote: আমি প্রথমবার পড়েই বুঝে গেছিলাম  Shy
আর কিছু জিজ্ঞেস করবো না, কানমলা খেতে চাইনে কো  Big Grin

আমার কিন্তু একটু আধটু কানমলা খেতে কোনো আপত্তি নেই যদি জানতে পারি যে আমি যেটা ভাবছি সেটা কি সত্যি !!

happy Big Grin happy Big Grin
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
(27-09-2020, 10:20 AM)ddey333 Wrote: আমার কিন্তু একটু আধটু কানমলা খেতে কোনো আপত্তি নেই যদি জানতে পারি যে আমি যেটা ভাবছি সেটা কি সত্যি !!

happy Big Grin happy Big Grin

আচ্ছা শুনি তুমি কি ভেবেছ, সেটা শোনার পরেই বলতে পারব যে কানমলা দেব কি না Tongue
[Image: 20210115-150253.jpg]
[+] 1 user Likes pinuram's post
Like Reply
#19
(27-09-2020, 11:48 AM)pinuram Wrote: আচ্ছা শুনি তুমি কি ভেবেছ, সেটা শোনার পরেই বলতে পারব যে কানমলা দেব কি না Tongue

স্বয়ং পিনুরামদা আমাকে চ্যালেঞ্জ করেছেন !!
তাড়াহুড়ো করবো না , আমার ভাবনা গুলোকে একটু গুছিয়ে ভালো করে ওনার সামনে পেশ করতে চাই ,
পিনুদা একটা কথা , আমি কিন্তু আপনাকে নিয়ে একটু রিসার্চ করেছি , অবশ্যই যা যা নেট এ আছে তার উপরেই !!
রিসার্চ এর ফল গুলোকে নিজের বুদ্ধি মতো যোগ , বিয়োগ , গুন্ , ভাগ করে একটা সিদ্ধান্তে পৌঁছেছি !!
জানাবো দু এক দিনের মধ্যে !!

Namaskar Smile Namaskar
[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
(27-09-2020, 02:45 PM)ddey333 Wrote: স্বয়ং পিনুরামদা আমাকে চ্যালেঞ্জ করেছেন !!
তাড়াহুড়ো করবো না , আমার ভাবনা গুলোকে একটু গুছিয়ে ভালো করে ওনার সামনে পেশ করতে চাই ,
পিনুদা একটা কথা , আমি কিন্তু আপনাকে নিয়ে একটু রিসার্চ করেছি , অবশ্যই যা যা নেট এ আছে তার উপরেই !!
রিসার্চ এর ফল গুলোকে নিজের বুদ্ধি মতো যোগ , বিয়োগ , গুন্ , ভাগ করে একটা সিদ্ধান্তে পৌঁছেছি !!
জানাবো দু এক দিনের মধ্যে !!

Namaskar Smile Namaskar

এহে, আমি চ্যালেঞ্জ করিনি কিন্তু, ইসসসস কি যে ভেবে বস না তোমরা Big Grin Big Grin Big Grin Big Grin  আচ্ছা যাই হোক, জানিও তোমার রিসারচ পেপার কি বলে !!!!!!
[Image: 20210115-150253.jpg]
[+] 2 users Like pinuram's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)