Thread Rating:
  • 3 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ঋতুপর্ণার যৌনলীলা ( সম্পূর্ণ )
#1
আজ আমার গল্পের নায়িকা র নাম ঋতুপর্ণা। না ফিল্ম স্টার নয় এ একজন কামুকি গৃহবধূ যে নিজের স্বামীর অবর্তমানে নিজের শশুরের বন্ধুদের দিয়ে নিজের কাম জ্বালা মেটালো।
তাকেই নিয়ে আমাদের গল্পো।
দীপক বাবুর ছোটো সংসার । এক ছেলে এক মেয়ে স্ত্রী। দীপক বাবুর একটাই সমস্যা সেটা হলো অন্য কে দিয়ে চোদানো দেখা। এক কথায় যাকে বলে কাককোল্ড।
যৌবন কালে নিজের বউকে উনি তার অনেক বন্ধুকে দিয়ে চুদিয়েছে আর সেটা দেখে  নিজের বাঁরা খেচেছে। এক্ষণ তার বয়স ৫২ বছর। তার স্ত্রীর বয়স ৫০। স্ত্রীর যৌবন শেষ হয়ে গেছে কিন্তু উনার পুরনো সখ কিন্তু মেটেনি। মেয়ের বিয়ে হয়ে গেছে। ছেলের বাকি আছে। ছেলের নাম সুনীল, তার বয়শ ২২ হলো। উনি মনে মনে ঠিক করেছেন যে ছেলের বিয়ে এমন মেয়ের সঙ্গে দেবেন যে হবে পাক্কা চোদনখোর। উনার ছেলে কিন্তু সম্পূর্ণ ওনার বিপরীত। মেয়েদের প্রতি কোনো টান নেই বর্তমানে ছেলেই দিপাকবাবুর ব্যাবসা দেখাশোনা করে।
দীপক বাবুর কিছু কম বয়শী বন্ধু আছে যাদের গড় বয়স ৩৫। উনার মতোই তারও কাম প্রেমিক। কিছুদিন যাবৎ তাদের চোদোন লীলা দেখেই উনি মন ভরাচ্ছেন। কিন্তু উনার ইচ্ছা এই সব বন্ধুদের দিয়ে ছেলের বউকে চোদানোর।
একটি মেয়ে দীপক বাবুর খুব মনে ধরেছে। উনার বন্ধুর মেয়ে ।‌ কলকাতা তে থাকে , নাম ঋতুপর্ণা।দেখতেও পুরো ঋতুপর্ণার মত। বয়সের সে সুনীলের থেকে ২ বছরের বড়ো। চোখগুলো বড়ো বড়ো, বুকের সাইজ ৩৬ হবে বেশ মোটা পাছা, ফর্সা, ঠোঁট দুটো যেনো রসালো কমলালেবুর মতো, সব সময় লিপস্টিক ব্যবহার করে। যখন মোটা পাছা দুলিয়ে হাঁটে তখন দীপক বাবুর মনে হয় যে গিয়ে পাছাতে একবার বাড়াটা ঘষে দিলে ভালো হতো।
ঋতুপর্ণা যে চোদনখোর সেটা না জানলেও এটা দেখেছে যে ঋতুপর্ণা প্রায় মদ খেয়ে বন্ধুদের সঙ্গে পার্টি করে ।
তাই উনার ইচ্ছা এর সঙ্গেই তার ছেলের বিয়ে দেবেন। ঋতুপর্ণার বাবা উনার ভালো বন্ধু ছিল তাই একদিন কথার কথাই বলে বসলো যে অনিল ( অনিল ঋতুপর্ণার বাবার নাম) তোমার মেয়ের বিয়ে দেবে না। অনিল বললো কি আর বলবো ভাই আমার মেয়ে দিন দিন নষ্ট হয়ে যাচ্ছে । মদ খায়, ছেলেদের সঙ্গেও মেলামেশা করে। ঠিকঠাক পাত্র পাচ্ছি কই। আমি বললাম তোমার মেয়ে কি বিয়ে করতে রাজি আছে, অনিল বললো সে তো বলছে যেকোনো ছেলের সঙ্গেই ও বিয়ে করতে রাজি কিন্তু যেনো কম বয়সী ছেলে হয়। দীপক বললো আমার ছেলের সঙ্গে বিয়ে দেবে, অনিল তো এক কথাতেই রাজি।
সব ঠিকঠাক হয়ে গেল, একমাসের মধ্যেই বিয়েও হয়ে গেলো, দীপক বাবুর ছেলে কিন্তু দেখতে শুনতে খারাপ ছিল না, সুন্দর, সুঠাম, লম্বা সুপুরুষ, কিন্তু মেয়েদের ব্যাপারে একটু কমজুরী ছিল।।
বিয়ের পর দুই মাস কেটে গেছে । সুনীল ও কাজে মন দিয়েছে। বিয়ের পর বধূর সাজে ঋতুপর্ণাকে আরো সুন্দরী ও সেক্সী লাগে। দীপক বাবুর সারাদিন ঋতুপর্ণার কামুক শরীর দেখেই কেটে যাচ্ছে। ঋতুপর্ণা নাভির নিচে শাড়ি পরতো, আর পিছন থেকে ওর শাড়িটা পাছার অনেক নিচে থাকতো, যার ফলে পাছা যেখান থেকে শুরু হয়েছে শাড়িটা তার ২ ইঞ্চি নিচেই থাকতো আর পাছার শুরুর সংযোগস্থল পুরো দেখা যেতো। মাঝে মাঝে ঋতুপর্ণাকে দেখে হ্যান্ডেল ও মারেন তিনি।
সুযোগ খুঁজছিলেন কি করে ঋতুপর্ণাকে একা পাওয়া যায়। সুযোগ এসেও গেলো, একদিন ফোন এলো যে দীপক বাবুর এক মাত্র সালার খুব শরীর খারাপ তাই ওনার স্ত্রী কে কিছু দিনের জন্য ডেকে পাঠিয়েছে। দীপক বাবু দেরি না করে তার স্ত্রী কে তার ভাইএর কাছে পাঠিয়ে দিলেন। আর তার পরদিন সুনীল ও দুই সপ্তাহের জন্য অফিসের কাজে দিল্লি চলে গেলো।
বাড়িতে এক্ষণ শুধু দীপক বাবু আর ঋতুপর্ণা।
যেদিন সুনীল দিল্লি গেলো সেই দিন রাতে দীপক বাবু ঋতুপর্ণার জানালা দিয়ে সে কি করছে সেটা দেখার জন্য জানালা তে চোখ রাখলেন। যা দেখলেন আর শুনলেন তাতে উনি কনফ্রাম হলেন যে ঋতুপর্ণাকে ওর বন্ধুদের দিয়ে চোদানো কোনো ব্যাপার নয়।।
উনি দেখলেন ঋতুপর্ণা সম্পূর্ণ ল্যাংটো হয়ে বিছানাতে শুয়ে আছে তার এক হাতে একটা ডিলডো আর এক হাতে মোবাইলে প্রণ ফিল্ম চলছে আর ঋতুপর্ণা তাই দেখে নিজের গুদে ডিলডোটা ঢোকাচ্ছে আর বের করছে। দীপক বাবু  যেই জানালাটা দিয়ে সব দেখছিলেন সেটা ঠিক ঋতুপর্ণার মাথার দিকে ছিল।উনি দেখলেন মোবাইলে যে প্রন চলছে তাতে একজন মেয়েকে দুই জন পুরুষ মিলে চুদছে, ঋতুপর্ণা তাই দেখে উহু আহ আহ আউচ করছে আর ডিলডো টা দিয়ে গুদ খেচছে।
দীপক বাবু ঠিক করলেন যে যা করার কাল ই করতে হবে , এই ভেবে উনি নিজের রুমে চলে গেলেন।
সকাল হতে দীপক বাবু তার চোদনখোর বন্ধুদের আগে ফোন করলেন। উনার বন্ধু বলতে দুই জুন সাজু আর আলী , আলী তার মধ্যে মুসলিম, পাক্কা চোদনখোর, এদের দুজনের বাড়ার সাইজ ১০ ইঞ্চি।
দীপক বাবু ঋতুপর্ণা কে ডেকে বললো যে আজ আমার দুই জন বন্ধু রাতে আমাদের বাড়িতে আসবে, ওদের নিয়ে একটু পার্টি করবো, তোমার কোনো আপত্তি নেই তো বৌমা ? ঋতুপর্ণা বললো যে না না তাতে কি হয়েছে। আমি বললাম যে তুমিও এই পার্টি তে থাকবে কিন্তু, ঋতুপর্ণা একটু লাজুক হেঁসে বলল ঠিক আছে। আমি ওর মুখ দেখেই বুঝে গেছি যে ঋতুপর্ণা ও পার্টি করবে। কারণ ও যে বিয়ের আগে প্রায় পার্টি করতো তা প্রায় বন্ধ হয়ে গেছে। আমি আর কথা না বাড়িয়ে বাজারে গেলাম রাতের কেনাকাটা করার জন্যে।
বাজার থেকে কিছুটা চিকেন আর এক বোতল দামি মদ নিয়ে বাড়ি ফিরে সমস্ত কিছু ঋতুপর্ণার হাতে দিতেই ও বললো বাবা মদ কি জন্য, আমি বললাম যে মদ ছাড়া পার্টি হয় না কি। ঋতুপর্ণা একটু হেসে রাতের পার্টির বন্দোবস্ত করতে গেলো, যাবার আগে আমি ওকে বললাম যে আমার বন্ধু রা তোমার বিয়েতে আস্তে পারেনি, ধরে নাও ওরা তোমাকেই দেখতে আসছে তাই একটু বলো করে সাজগোজ করে থাকবে।
সন্ধ্যা হতেই আমার মনটা কেমন যেনো ছট্ফট্ করতে লাগলো, খালি খালি বাড়াটা দাড়িয়ে যাচ্ছে এই ভেবে আমার বন্ধুরা ঋতুপর্ণা কে কি ভাবে চুদবে।
কিছুক্ষন পর ঋতুপর্ণা আমার ঘরে এলো, আমি ওকে দেখেই ভিরমি খেয়ে গেলাম, একটা ব্লু রঙের শাড়ি পরেছে, সঙ্গে ম্যাচিং ব্যাকলেস ব্লাউজ, শাড়িটা নাভির এত নিচে পড়েছে যে আর একটু নামলেই ওর গুদ দেখা যাবে, পিছনে ওর পাছার ঘাজ প্রায় টাই দেখা যাচ্ছে যাতে একটা আঙ্গুল মুখে যাবে, ওর  মোটা মোটা ঠোঁটে গাঢ় লিপস্টিক, কপালে ম্যাচিং টিপ। আমার কাছে এসে বললো আপনার বন্ধুরা কখন আসবে, আমাকে দেখে কি ওনাদের পছন্দ হবে। আমি বললাম তোমাকে দেখে আমার বন্ধুরা পাগল হয়ে যাবে। ঋতুপর্ণা বেশ জোরেই হেঁসে ফেললো আর বললো আপনার বন্ধুরা এসে গেলে আমাকে ডাকবেন, আমার সবকিছু তৈরি আছে। আমি বুঝতে পরলাম যে ঋতুপর্ণা ও পার্টি তে ইঞ্জয় করার জন্য তৈরি।
কিছুক্ষন পর সাজু আর আলী এসে পড়লো। এসেই আমাকে বললো তোমার সেক্সী বৌমা কই। আমি বললাম ও তোমাদের জন্যই অপেক্ষা করছে। সাজু বললো ঋতুপর্ণাকে আজ আমরা সেক্সের ওষুধ খাওয়াবো আর সারা রাত চুদবো, আমি বললাম কোনো অসুবিধা নেই, তোমরা যেমন চাও তেমনই হবে। আমি ঋতুপর্ণা কে ডাকতেই ও কিচেন থেকে একটা ট্রে তে মদের বোতল, কিছু চিপস, ঠান্ডা জল নিয়ে আমাদের ড্রয়িং রুমে আসলো।সাজু আর আলী ঋতুপর্ণার রূপ দেখে পাগল হয়ে গেলো। ঋতুপর্ণা ট্রে টা ওদের সামনের টেবিলে রাখলো, যখন নিচু হয়ে ট্রে টা টেবিলে রাখতে গেলো তখন ওর ব্লাউজের ভেতর থেকে ওর ৩৬ সাইজের ম্যানা দুটো দেখে সাজু আর আলী র মুখ শুকিয়ে গেলো। ট্রে তে তিনটে গ্লাস দেখে আমি ঋতুপর্ণাকে বললাম কি হলো তোমার গ্লাস কই, আমি বলেছিলাম যে আমরা সবাই মিলে পার্টি করবো, ঋতুপর্ণা বললো যে আমি মদ খাই না, আমি বললাম বিয়ের আগে তো ভালই খেতে আজ লজ্জা কিসের, তাড়াতাড়ি একটা গ্লাস নিয়ে আমাদের সঙ্গে যোগ দাও, ঋতুপর্ণা একটা কামুক হাসি হেসে ভারী পাছা দুলিয়ে চলে গেলো। ঋতুপর্ণা চলে যাবার সময় ওর পাছার খাঁজ দেখে আমাদের তিনজনের বাড়া দাড়িয়ে গেলো। কিছুক্ষন পর ঋতুপর্ণা একটা গ্লাস নিয়ে আমাদের পাসের সোফাতে বসতে গেলে আমি বললাম এটা কি করছো ওরা তোমাকে দেখতে এসেছে আর তুমি একা একা বসছো, তুমি ওদের মাঝে বসে আমাদের সবার জন্য মদ বানাও। ঋতুপর্ণা বাধ্য হয়ে সাজু আর আলী র মাঝে ঠেকিয়ে বসে মদ বানাতে লাগলো, সাজু ও আলী প্রায় ঋতুপর্ণার শরীরটা যেনো গিলে খাচ্ছে। ঋতুপর্ণার মদ বানানো হয়ে গেলে আমি ওকে ইচ্ছা করেই বললাম প্লিজ বৌমা আমার জন্য একটু বরফ আনবে, আসলে ঋতুপর্ণা চলে গেলে সাজু যাতে ওর গ্লাসে সেক্সের ওষুধ মেশাতে পারে তার জন্যই বললাম, ঋতুপর্ণা গিয়ে বরফ নিয়ে আসলো, তার মধ্যে সাজু বেশ  অনেক টা সেক্সের ওষুধ ওর গ্লাসে মিশিয়ে দিয়েছে। ঋতুপর্ণা ওদের মাঝে বসে একটু একটু করে মদ খাচ্ছে আর ওদের সঙ্গে গল্পো করছে, আলী ঋতুপর্ণার সঙ্গে কথা বলছে আর মাঝে মাঝে নিজের ঠোঁটে জিভ বুলিয়ে নিচ্ছে, মনে হচ্ছে ওর ঋতুপর্ণা ঠোঁট চুষতে খুব ইচ্ছা করছে।
আমরা সকলে তিন গ্লাস করে মদ খেয়ে নিয়েছি। আমি বুঝতে পরলাম নেশা হয়েছে আর তার সঙ্গে সেক্সও উঠেছে, সাজু ওর একটা হাত ঋতুপর্ণার খোলা পিঠে রাখলো, ঋতুপর্ণা কিছু না বলে একটু হাসলো , ওদিকে আলী ঋতুপর্ণার পেটে হাত বলেছে আর বললো ঋতু তোমার কেমন লাগছে এখন, ঋতুপর্ণা বললো খুব ভালো লাগছে, অনেক দিন পর এমন মস্তি করছি। ঋতুপর্ণাকে এখন পুরো সেক্সী মাগীর মত লাগছে। আলী কিছুক্ষন পর ঋতুপর্ণাকে বললো একটা কথা বলবো, ঋতুপর্ণা বললো বলুন না কি বলবেন। আলী বললো তুমি রাগ করবে না তো, ঋতুপর্ণা বললো না না , আলী বললো আমার তোমার রসালো ঠোঁট টা চুষতে খুব ইচ্ছা করছে। ঋতুপর্ণা একটা লাজুক হাসি দিলো, আলী সঙ্গে সঙ্গে ঋতুপর্ণার ঘাড় টা ধরে ওর ঠোঁট টা ঋতুপর্ণার লিপস্টিক লাগানো ঠোঁটে বেশ জোরে চেপে ধরলো আর ঋতুপর্ণা ও তার একটা হাত দিয়ে আলীর মাথাটা ধরে আলীর মুখের মধ্যে ওর জিভ টা ঢুকিয়ে দিলো।
ঋতুপর্ণা  আর আলী চোখ বন্ধ করে “উমমম উমমম” শব্দে একে অপরের জিভ চুষছে। সাজু এই দৃশ্য দেখে থাকতে না পেরে ঋতুপর্ণার শরীর থেকে ওর শাড়িটা সরিয়ে দিয়ে ঋতুপর্ণার ব্লাউজের হুক খুলে দিল। আমি দেখলাম যে ঋতুপর্ণা আজ ব্লাউজের ভেতর ব্র্যা পড়েনি, আমি বুঝতে পারলাম যে ওর ও আজ সাজু আর আলী কে দিয়ে চোদাবার ইচ্ছে ছিল। আলী ঋতুপর্ণার জিভ চুষতে চুষতে একটা ম্যানা টিপছে আর সাজু একটা ম্যানা হাত দিয়ে চেপে ধরে মুখ লাগিয়ে চুষছে। ঋতুপর্ণা এখন ফুল মুডে ওদের দুজনের আদর খাচ্ছে। আর আমিও আমার বাড়াটা বের করে আস্তে আস্তে নাড়ছি।
প্রায় দশ মিনিট চোষাচুষির পর ঋতুপর্ণার হুশ ফিরল, আর বললো কি করছেন আপনারা আমার শ্বশুরের সামনে এসব করবেনা প্লিস।তোমাকে আমরা দুজনে সারারাত খুব সুখ দেবো বলেই ঋতুপর্ণার সায়ার দড়ি আলগা করে ওর গুদে র মধ্যে হাত ঢুকিয়ে দিলো। ঋতুপর্ণা একটা আউচ করে কামুকি শীৎকার দিলো। আলী বললো তুমি তো পুরা ভিজে গেছো সোনা, মুখে না না করছো আর গুদ ভিজিয়ে বসে আছো। আমি বললাম আমার বৌমা আমার সামনে তোমাদের আদর খেতে লজ্জা পাচ্ছে, তোমরা এক কাজ করো বৌমা কে পাশের রুমে নিয়ে গিয়ে যতো খুশি আদর করো। সাজু ও আলী আমার কথা শুনে অর্ধ উলঙ্গ ঋতুপর্ণাকে দুজনে কোলে তুলে নিলো আর ঋতুপর্ণা ও দুই হাতে ওদের কাঁধে রাখলো, ওরা ঋতুপর্ণাকে দুজনে দুই হাত দিয়ে  মুখে মুখ লাগিয়ে ঠোঁট চুষতে চুষতে পাশের রুমে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দিল। আমিও তাড়াতাড়ি ঋতুপর্ণার রুমের জানালাতে চোখ রাখলাম।
ঘরের উজ্জ্বল আলোতে দেখলাম যে সাজু ও আলী ঋতুপর্ণার ম্যানা দুটো চুষছে আর ঋতুপর্ণা ওদের মাঝে দাড়িয়ে ওদের দুই কাঁধ ধরে আদরে উহু উহু আহ আহ ইস আউচ করে নানা রকম শীৎকার করছে। সাজু এবার ঋতুপর্ণার ম্যানা টা ছেড়ে ওর খোলা চুলগুলো সরিয়ে ঋতুপর্ণার ঘাড়ে চুমু খেতে লাগল, ঋতুপর্ণা ও এক হাতে আলীর মাথার চুলে বিলি কাটতে কাটতে আর এক হাতদিয়ে প্যান্টের উপর দিয়ে বাড়াটা কচলাতে লাগলো। আলী ঋতুপর্ণার ম্যানা চুষতে চুষতে ওর শরীর থেকে আলগা হয়ে যাওয়া সায়াটা নামিয়ে ঋতুপর্ণার গুদে দুটো আঙ্গুল দিয়ে খেঁচতে লাগলো। ঋতুপর্ণার গুদটা পুরো রসে ভিজে গেছে, ওর সারা শরীর ঘেমে গেছে।দুই পুরুষের মাঝে ল্যাংটো হয়ে আমার বৌমা কামজ্বালা তে ছটফট করছে, আর উহু আহ করছে , এর পর সাজু ঋতুপর্ণার ঠোঁটে ঠোঁট লাগিয়ে একে অপরের জিভ চুষতে লাগলো, এর ফলে ওদের দুজনের মুখ দিয়ে লালা গড়িয়ে ঋতুপর্ণার গলা দিয়ে গড়িয়ে পড়তে লাগলো। এরপর সাজু ও আলী ঋতুপর্ণাকে আস্তে আস্তে বিছানাতে শুইয়ে দিয়ে নিজেদের জামা প্যান্ট খুলে ল্যাংটো হলো। ওদের দুজনের দশ ইঞ্চি লকলকে বাড়া দেখে চমকে গেলো, মনে হলো এর আগে কোনদিন এত বরো বরা সে দেখেনি।
বিছানায় উঠে , ঋতুপর্ণাকে চিৎ করে শুইয়ে দিয়ে সাজু ঋতুপর্ণার মুখের কাছে মুখ রেখে বললো  তোমার হাজব্যান্ড জানবে তোমার মতো সতীলক্ষী বৌ আর দুটো হয়না কিন্তু তুমি যে একটা চোদনখোর মাগী সেটা তোমার শ্বশুর আগেই জানত তাই তো আমাদের ডেকেছে তোমাকে চুদতে। ঋতুপর্ণা নাক কুচকে বললো তোমরা খুব অসভ্য, আমাকে ল্যাংটো করে আমাকে চোদার তালে ছিলে, তাই তো ? সাজু বললো ঠিক তাই। তোমার মতো সুন্দরী সেক্সী মহিলাকে দুজনে মিলে না চুদলে মজা আসবে না।ঋতুপর্ণা হেসে সাজুর মাথাটা ধরে সাজুর মুখটা আবার চুষতে থাকলো আর আলী ওদিকে ঋতুপর্ণার একটা ম্যানা টিপতে টিপতে অন্য টা চুসতে লাগলো।
দীপক বাবু জানালা দিয়ে ওদের চোষাচুষি দেখছিল আর নিজের ঠাটানো বাড়াটা খুব জোরে জোরে খেঁচতে লাগলো।
ঋতুপর্ণা এবার সাজুকে বললো সাজু সোনা এবার আমার গুদটা একটু চুষে দাও, আমার বর একদম চোষাচুষি পছন্দ করে না।
পা দুটো ফাঁক করে সাজু মুখটা গুঁজে দিলো ঋতুপর্ণার পুরুষ্টু উরু দুটোর মাঝে , আর চুষতে শুরু করলো ওর গোলাপি গুদটা।
উমমম .. আহঃ ” –গুদের ভিতরে সাজুর জিভের ছোঁয়া পেয়ে আরামে কাতরে উঠলো ঋতুপর্ণা। আলী ওদিকে মাই চোষা শেষ করে , ঋতুপর্ণার মুখের দুপাশে পা রেখে হাঁটু মুড়ে
বসে , লকলকে ছাল ছাড়ানো বাঁড়াটা ভরে দিলো ঋতুপর্ণার লাল টুসটুসে দুই ঠোঁটের মধ্যে।
এক হাতে বিচির থলি নিয়ে খেলা করতে করতে ঋতুপর্ণা আলীর মুসলিম বাঁড়া চুষতে লাগলো , আর অন্য হাতে নিজের ডবকা মাইদুটো চটকাতে লাগলো। সাজু ওদিকে ঋতুপর্ণার রসভরা গুদের গভীরে জিভটা ঠুসে দিয়ে যুবতী গুদের সুধাপান করতে লাগলো।
কিছুক্ষন আলীর বাড়াটা চোষার পর ঋতুপর্ণা ওরা মুখ থেকে বার করে বললো আঃআহঃ ..মা গো .. আর পারছি না !  কাতরে উঠতে লাগলো ঋতুপর্ণা। উমমম .. প্লিজ সাজু … আমাকে আর কষ্ট দিওনা !  গুদ থেকে সাজুর মুখটা সরিয়ে দিয়ে বাঁ হাত দিয়ে গুদে আংলি করতে করতে কামুক সুরে বললো ঋতুপর্ণা। সাজু ঋতুপর্ণার কথা বুঝতে পারলো, তাই ওর দুপায়ের মাঝে হাঁটু গেড়ে বসে , দু হাতে পাছা দুটো ধরে , সাজু নিজের খাড়া বাঁড়াটা সোজা ঠেলে ঢুকিয়ে দিলো ঋতুপর্ণার রসালো গুদে। ঋতুপর্ণা পা দুটো তুলে দিলো সাজুর সুঠাম দুই কাঁধে। পাছা দুলিয়ে ঋতুপর্ণার গুদে আখাম্বা বাঁড়া দিয়ে পিস্টনের মতো ঠাপ মারতে লাগলো সাজু।
সাজু আর আর ঋতুপর্ণার এই চোদাচুদি দেখতে দেখতে দীপক বাবু আর নিজেকে ধরে রাখতে পারলো না। তার বাড়া দিয়ে গরম বীর্য ছিটকে গিয়ে পড়লো। কিছুটা ক্লান্ত হয়ে গিয়েছিল উনি, তার অনেক দিনের সখ যে তার বৌমাকে তার বন্ধুরা চুদবে সেটা আজ পূরণ হলো তাই মনটা আজ একটু খুশি হলো।
ওদিকে ঋতুপর্ণা আবার আলী কে বললো আআহঃ তোমার বাড়াটা আমার মুখে দাও আলী,  কামে পাগল ঋতুপর্ণার গুদে আর মুখে দুটো ল্যাওড়া একসাথে না নিলে চলছিল না যেনো। পুনরায় আলী আবার ঋতুপর্ণার মুখে নিজের বাঁড়াটা ভরে দিয়ে ওকে দিয়ে ধন চোষাতে শুরু করলো। এদিকে সাজু ঋতুপর্ণার পাদুটো দুই দিকে ফাঁক করে জোরে জোরে ওর দশ ইঞ্চি লকলকে আখাম্বা বাড়াটা দিয়ে ঠাপের পর ঠাপ দিয়ে যাচ্ছিল। ঋতুপর্ণা কামে পাগল হয়ে দুই পুরুষ কে দিয়ে নিজের যৌণ খিদে মেটাচ্ছে। সাজু র ঠাপ আর আলীর চটকাচটকি র ফলে ঋতুপর্ণা বেশিক্ষণ তার আসল কামরস ধরে রাখতে পারল না, ঋতুপর্ণা আলীকে সরিয়ে দিয়ে সাজুকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলো আর নিচে থেকে তলঠাপ দিতে লাগল। ঋতুপর্ণা সাজুকে বললো সাজু আমি আর নিজেকে ধরে রাখতে পারছি না, আমাকে আরো জোড়ে জোড়ে চোদো, সাজু ঋতুপর্ণার কথা শুনে তার ঠাপের স্পীড বাড়িয়ে দিল। ঋতুপর্ণা সাজুকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলো আর তার পা দিয়ে সাজুর কোমরটা পেঁচিয়ে ধরে আহ-আহ- ইস আউচ করে তার কামরস ছেড়ে দিল। ঋতুপর্ণার গুদ দিয়ে হড়হড় করে মাল বের হয়ে গেল যেটা তার বিছানাকে ভিজিয়ে দিল।
দীপক বাবু আর ওখানে দাড়ানো ঠিক মনে করলেন না, তাই আবার ডাইনিং রুমে এসে এক গ্লাস মদ ঢেলে খেয়ে নিলেন। এবার ঠিক করলেন যে সোজা এদের ঘরে গিয়ে সামনাসামনি সব কিছু দেখবেন, তাই উনি সোজা ঘরের খুলে ঘরে প্রবেশ করিলেন।
দীপক বাবু দেখলেন যে সাজু সোফাতে বসে আছে আর ঋতুপর্ণা আলী কে বিছানাতে ফেলে তার ঠাটানো বাড়াটা লাল লিপস্টিক লাগানো ঠোঁট দিয়ে আস্তে আস্তে চুষছে।ঋতুপর্ণা লক্ষই করলো না যে তার শশুড় ঠিক তার পিছন দিকেই দাড়িয়ে তার চোষন লীলা দেখছে।
এবার ঋতুপর্ণা হাঁটু মুড়ে সোজা হয়ে বসলো আর এক হাতে আলীর বাড়াটা নাড়াতে নাড়াতে আলীকে বললো আলী সোনা তুমি চুপ করে শুয়ে থাকো আমি একবার তোমাকে চুদবো আর আমার নিজের যৌণ সুখ নেবো।
ঋতুপর্ণা এবার আলীর বাড়াটা তে তার মুখ থেকে এক ধাবরা থুতু দিয়ে ভালো করে ভিজিয়ে দিলো, তারপর তার নিজের দুই পা ফাঁক করে আলীর বাড়াটার উপর আস্তে আস্তে বসে আলীর বাড়াটা তার গুদে ঢুকিয়ে নিলো। বাড়া ঢোকানোর সময় ঋতুপর্ণা মুখ দিয়ে একবার আউচ করে কামুকি শব্দ করলো। ঋতুপর্ণা আলীর বাড়াটা সম্পূর্ণ গুদে ঢুকিয়ে নিয়ে আসতে আসতে আলীর উপর শুয়ে পড়ল আর দুই হাত দিয়ে আলীর মাথাটা ধরে আলীর ঠোঁটে ঠোঁট রেখে ওর জিভ টা আলীর মুখে ঢুকিয়ে দিয়ে ব্লু ফিল্মের নায়িকার মতো করে আলীর মুখে মুখ লাগিয়ে ওর মুখ চুষতে লাগলো। আলী তার দুই হাত দিয়ে ঋতুপর্ণার পাছা দুটো চটকাতে লাগলো।
দশ মিনিট এই ভাবে জিভ চোষাচুষির পর ঋতুপর্ণা আস্তে আস্তে তার কোমর তুলে আলীর মোটা বাড়াটা তে ঠাপ দিতে লাগলো। ঋতুপর্ণা আলীকে তার নিচে ফেলে ঠাপ দিচ্ছে আর তার বড়ো বড়ো ম্যানা দুটো দিয়ে আলীর বুকে ঘষছে আর মুখে দিয়ে উহু আহ আহ ইস আউচ উপস করে নানা রকম শীৎকার দিতে লাগলো।  আলী এর পর ঋতুপর্ণার ম্যানা গুলো চোষার জন্য ওর মুখ ঋতুপর্ণার মানার কাছে আনতেই ঋতুপর্ণা এক হাতে বিছানাতে ভর দিয়ে আর একটা হাত দিয়ে নিজের একটা ম্যানা আলীর মুখে ঢুকিয়ে আলীকে ঠাপ মারতে লাগলো।
আলী এদিকে ঋতুপর্ণার একটা ম্যানা খুব আরাম করে চুষতে চুষতে দুই হাত দিয়ে ওর পাছা চটকাতে চটকাতে তলঠাপ দিতে থাকলো।
সারা ঘর জোরে ওদের চোদাচুদির ফচ ফচ ফচাৎ ফচাৎ আওয়াজ হচ্ছিলো আর সারা ঘর একটা যৌণ গন্ধে ভরে গিয়েছিল।
দীপক বাবু র বাড়া এই দৃশ্য দেখে আবার খাড়া হয়ে গেছে, উনি উনার প্যান্ট খুলে শুধু গেঞ্জি পরেই সোফাতে বসে বাড়া খেচ্ছিল। কিছুক্ষন পর দীপক বাবু উঠে ঋতুপর্ণা আর আলীর পাশে দিয়ে দাড়ালো।
ঋতুপর্ণা কিছুটা লজ্জা পাবার ভান করলো, আর নিজের শশুড় কে বললো যে দেখুন না বাবা আপনার বন্ধুরা খুব অসভ্য, আমাকে একা পেয়ে কেমন করে অনেক চুদছে। দীপক বাবু বাড়া খেঁচতে খেঁচতে ঋতুপর্ণাকে বললো, কি বলছো বৌমা আমি তো দেখছি তুমিই আলীকে ফেলে চুদে মজা নিচ্ছো। ঋতুপর্ণা আবার লজ্জা পেলো আর পুনরায় আবার আলীর মুখে মুখ লাগিয়ে পাছা নাড়িয়ে নাড়িয়ে আলীকে ঠাপ মারতে লাগলো।
এবার দীপক বাবু এক হতে বাড়া খেঁচতে খেঁচতে আর এক হাত দিয়ে ঋতুপর্ণার ধামসা পাছা দুটো চটকাতে লাগলো, ঋতুপর্ণা মুখ তুলে দীপক বাবু কে বললো বাবা আপনি খুব অসভ্য, আমি আপনার বৌমা, আর আপনি আপনার বন্ধুদের সামনে ল্যাংটো হয়ে বৌমার চোদোন লীলা দেখছেন আর বাড়া নাড়াচ্ছেন, আপনার একটুও লজ্জা নেই। দীপক বাবু ঋতুপর্ণার পাছা চটকাতে চটকাতে ওকে বললো তুমি যে আমার সামনেই আমার বন্ধুদের দিয়ে চোদাচ্ছে তোমার লজ্জা করছে না ? ঋতুপর্ণা কিছু না বলে এবার আলী কে চোদাতে মন দিল, কিছুক্ষন পর ঋতুপর্ণার পাছা নাড়ানোর স্পীড আরো বেড়ে গেলো আর আলীর মাথাটা ধরে ওর মুখের কাছে মুখ নিয়ে গিয়ে শীৎকার দিতে দিতে আলীকে বললো, আলী সোনা আরো জোড়ে তলঠাপ দাও আমার এখুনি বের হবে, আলী ও ঋতুপর্ণার কথা শুনে বেশ জোরে জোরে তলঠাপ মারতে থাকলো, কিছুক্ষন এমন চলার পর ঋতুপর্ণা ওহ আলী আমার এবার বের হচ্ছে বলেই জোরে জোরে পাছা নাড়িয়ে নিজের মাল আউট করে আলীর লোমশ বুকের উপর শুয়ে পড়ল। আলী আস্তে আস্তে ঋতুপর্ণার পিঠে পাছাতে হাত বোলাতে লাগলো। দীপক বাবু আর সাজু দেখলো ঋতুপর্ণার গুদ দিয়ে হড়হড় করে রস বেরিয়ে আলীর বিচির থলো দিয়ে গড়িয়ে গড়িয়ে বিছানাতে পড়ছে।
এবার সাজু উঠে দাড়ালো, ও অনেক্ষন থেকেই ঋতুপর্ণা আর আলীর চোদনলীলা দেখছিল আর বাড়া খেচ্ছিল কিন্তু আর সহ্য হচ্ছে না তাই উঠে গিয়ে ঋতুপর্ণার কাছে গিয়ে বলল কি ঋতু সোনামনি এতক্ষন ধরে তো নিজে অনেক মস্তি নিয়ে নিজের কামরস টা ছেড়ে দিলে, এবার যা আমাদের পালা তোমার শরীরের ভিতর বীর্য ত্যাগ করার।
ঋতুপর্ণা সম্বিত ফিরে পেয়ে আস্তে আস্তে বললো অবশ্যই এবার তোমরা আমাকে নিজেদের মত করে ভালো করে চোদো।
আলী সাজুকে বললো কিন্তু কিভাবে ঢোকাবি তুই ?" আলীর ধোন তখনও ঋতুপর্ণার গুদে আমূল ঢোকানোই আছে। সেইভাবেই সেই ভাবেই কথাটা জিজ্ঞাসা করলো।
সাজু বললো তুই ঋতুপর্ণাকে তোর ওপরে নিয়েই শুয়ে থাক। ঋতুপর্ণা তোর উপর শুয়ে থাকবে। আমি পোঁদ মারব ওর।"
কি নোংরা কথাবার্তা ! ইশ ! লজ্জায় মুখ লাল হয়ে যাচ্ছিল ঋতুপর্ণার।
ঋতুপর্ণার গুদের ভিতর কিন্তু আলীর ধোন ভরাই আছে। ওই অবস্থায় সাজু ঋতুপর্ণার পেছনে পোজ নিয়ে নিলেন। তিনি নীলডাউনের ভঙ্গিতে বসলেন এবং ওনার ধোন বাগিয়ে ধরে ঋতুপর্ণার পুটকিতে মানে পোঁদের ফুটোয় লাগলো।
দীপক বাবু ঘরের ড্রেসিং টেবিল থেকে একটা নারকোল তেলের শিশি সাজু কে দিলো, এবার তিনি শিশিটা থেকে একটু নারকেল তেল হাতে নিয়ে নিজের ধোনের মাথায় মাখিয়ে নিলেন। কিছুটা তেল ঋতুপর্ণার পোঁদের ফুটোয় মাখিয়ে দিল।এবার সাজু ঋতুপর্ণার পোঁদে ওনার ধোন লাগিয়ে চাপ দিতেই পড় পড় করে ধোনের বারো আনা ঢুকে গেল।
"ও বাবাগো মাগো  .......মরে গেলাম  আঃ আঃ বের করুন ওটা  .....আমার ভীষণ লাগছে কিন্তু !" এই বলে ঋতুপর্ণা কাতরে উঠলো। সাজুর ধোনটা আলীর থেকেও মোটা ছিল। যদিও নারকেল তেল মাখানো ছিল তবুও ওটা প্রবেশ এর সঙ্গে সঙ্গেই মনে হচ্ছিল যেন পোঁদ ফেটে চৌচির হয়ে যাচ্ছে। ঋতুপর্ণার কাতরোক্তিতে সাজু বিন্দুমাত্র কর্নপাত না করে ওনার পুরুষাঙ্গটা প্রায় সম্পূর্ণ বের করে এনে পুনরায় এক ঠাপে সেটা পুরোপুরি পোঁদের ভেতর ঢুকিয়ে দিলো। এদিকে আলী ঋতুপর্ণার মাথা দুইহাতে চেপে ধরে ওর ঠোঁট কামড়ে ধরে ঋতুপর্ণার জিভে ওনার জিভ ঘষতে লাগলো।
চিৎকার না করতে পেরে ঋতুপর্ণার মুখ দিয়ে এবার "উম্মমমমমম   ............"  করে শব্দ বের হচ্ছিল।
ওদিকে সাজু ঋতুপর্ণার লদলদে পাছা দুই হাতের আঙ্গুল দিয়ে খামচে ধরে 'ধপাশ ধপাশ' করে ঠাপাচ্ছিলে।
ওনার ঠাপের ধাক্কায় ঋতুপর্ণার শরীর ক্রমাগত আগুপিছু হচ্ছিল।
নিচে আলী কোমর তোলা মেরে যথাসাধ্য ওর গুদ মারছিল। পাঁচ মিনিট এই পেজেই চুদল ওরা দুজন।
এবার আলী সাজুর উদ্দেশ্যে বলে, "ওরে এবার তুই নিচে আয়। আমাকে একটু ওপরে দে ! অনেক্ষন ধরে এই ধমসা মাগীর তলাতে আছি এবার আমি একটু উপরে যাবো।
সাজু একহাত দিয়ে ঋতুপর্ণার পেটে বেড় দিয়ে ধরে এবং ওকে নিয়ে আস্তে আস্তে বিছানায় চিৎ হয়ে শুয়ে পরে। ঋতুপর্ণা এখন ঠিক সাজুর উপর শুয়ে আছে আর ওর পোঁদে তখনও সাজুর ল্যাওড়া প্রবেশ করানো। আলী ওনার সুঠাম শরীর নিয়ে ধীরে ধীরে উঠে বসলো। ঋতুপর্ণার পা দুটোকে ভাঁজ করে দুদিকে সরিয়ে দিলো। তারপর হাঁটু মুড়ে বসে ঋতুপর্ণার রসে জবজবে গুদটা আঙ্গুল দিয়ে খেঁচতে লাগলো, কিছুক্ষন গুদ খেচার নিজে ওর গুদের কাছে পজিশন নিয়ে বসে ঠাটানো ল্যাওড়া এক ঠাপে ঋতুপর্ণার গুদে পুড়ে দিলো। ঋতুপর্ণা কোনদিন ভাবতে পারিনি যে সে ব্লু ফিল্মের কায়দায় এইভাবে একইসঙ্গে গুদে ও পোঁদে ধোন ভরে দু-দুটো পুরুষের ঠাপ খাবে। কথাটা চিন্তা করে একটু একটু উত্তেজনাও হচ্ছিল। যার ফলে ঋতুপর্ণা আঃ উম্মমমমমম আহ্হ্হঃ আঃ আঃ করে মুখ দিয়ে বিভিন্ন রকম শীৎকার করছে।
এদিকে দীপক বাবুর অবস্থাও খারাপ, কারণ সে কোনোদিন এই রকম চোদাচুদি সামনা সামনি দেখেনি। উনার সামনে যেনো একটা ব্লু ফিল্মের সিনেমা চলছে আর তার নায়িকা হলো তার নিজের বৌমা। এই কথা শুনেই ওনার শরিরে একটা শিহরণ খেলে গেল। উনি আর দাড়াতে পারলেন না। উনি মন্তব্য করলেন, বৌমা তোমার দুটো ফুটো ওরা দুজন নিয়ে নিয়েছে। কিন্তু আর একটা ফুটো তো বাকি আছে। আমার মহারাজটাকে তাহলে ওখানে নিয়ে নাও !"
ঋতুপর্ণা বুঝতে পারলো শশুর ওনার ধোন চোষার জন্য তাকে বলছেন। ঋতুপর্ণা মনে মনে ভাবলো মাই গড ! এরা আমায় পেয়েছে কি ? এ যে একেবারে ব্লু ফ্লিমের নায়িকা হয়ে যাচ্ছি। যেভাবে বিদেশী পর্ন সিনেমাগুলোতে গ্যাংব্যাং সিন্ দেখায়। দীপক বাবু আর কিছু না বলেই সোজা বিছানা তে উঠে তার ঠাটানো বাড়াটা ঋতুপর্ণার মুখে পুরে দিলেন।
ঋতুপর্ণার কামের আগুন তখন গণগন করে জ্বলছে তাই সে কোনো আপত্তি না করে সোজা নিজের শশুড় এর বাড়াটা মুখে পুরে চুক চুক শব্দ করে চুষতে থাকলো । ঋতুপর্ণার এখন গুদে পোঁদে আর মুখে তিন তিনটে বাড়া ঢোকানো, সবাই ঋতুপর্ণাকে সমান তালে ঠাপ মারে যাচ্ছে। অনেক ক্ষন এই ভাবে চোদার পর সবাই এক এক করে ঋতুপর্ণার গুদে পোঁদে তাদের বীর্য ঢেলে দিলো আর দীপক বাবু তার আদরের বৌমার মাথাটা এক হাতে ধরে মুখের মধ্যেই তার বীর্য ঢেলে দিলো আর ঋতুপর্ণা সেটা চুষে চুষে খেয়ে নিল। এখন সবাই ক্লান্ত তাই দীপক বাবু বিছানা থেকে নেমে সোফাতে গা এলিয়ে দিল আর সাজু আর আলী তাদের বাড়া  ঋতুপর্ণার গুদ আর পোঁদের মধ্যে থেকে বের করে ঋতুপর্ণাকে জড়িয়ে ধরে ওই বিছানা তেই শুয়ে রইলো । অনেক্ষন পর ঋতুপর্ণা ওদের বললো যে কি হলো এবার তো আমাকে ছাড়ো , আমি বাথরুমে যাবো। সাজু আর আলী ঋতুপর্ণার কথা শুনে আস্তে আস্তে সরে গেলো। কিছুক্ষন পর ঋতুপর্ণা একটা তোয়ালে জড়িয়ে বাথরুম থেকে বেরিয়ে দেখল যে সাজু আর আলী সোফাতে ওর শশুড় এর সঙ্গে বসে আছে। ঋতুপর্ণা কে দেখে দীপক বাবু বললো বৌমা তুমি যে আমাদের আজ সুখ দিলে আমরা কোনদিনই ভুলবো না।ঋতুপর্ণা বললো আমিও আজ যে চোদোন সুখ পেলাম আমিও ভুলবো না। সাজু বললো আমরা এমন চোদোন সুখ আবার কবে পাবো। ঋতুপর্ণা একটা মোহনী হাঁসি দিয়ে বললো সুযোগ পেলেই আবার হবে কোনো চিন্তা নেই। এই বলে সাজু আর আলী ঋতুপর্ণা আর দীপক বাবুকে শুভরাত্রি জানিয়ে বিদায় নিল।

আমার গল্পো টা এখানেই শেষ করলেন। আশা করবো সবার ভালো লাগবে। পরে এরকম আরো লিখবো।
[+] 8 users Like Shyam's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ekdom notun dhoroner ekta golpo
[+] 2 users Like ronylol's post
Like Reply
#3
অন্য রকম উত্তেজনা গল্প
[+] 2 users Like Aisha's post
Like Reply
#4
দারুন।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 3 users Like Mr.Wafer's post
Like Reply
#5
গতানুগতিক ! 
ইনসেস্ট ককোল্ড গল্প বানানোর জন্য আরেকটু ঘন কোনো থিম ভাবনায় থাকা দরকার ছিলো। 
যদিও এই থিমটা একেবারে খারাপ ছিলো না। 
মোটামুটি চলে এটা তো বলতেই পারি। 
সম্ভবত লেখকের শুরুর দিকের গল্প এটি। আস্তে আস্তে লেখার হাত আরো পাকা হয়ে যাবে বলেই আমার ধারনা। 
লেখকের জন্য শুভ কামনা রইলো। 
সেই সাথে এরকম একটি গল্প উপহার দেবার জন্য ধন্যবাদ !  
[+] 1 user Likes arn43's post
Like Reply
#6
Besh vlo laglo
Like Reply
#7
দুপুর বেলা আয়েশ করে পড়তে হবে


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)