Thread Rating:
  • 10 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest জোৎস্না কাকি
#1
Heart 
জোৎস্না কাকি

আমার এক প্রিয় বন্ধু আছে নাম অভিজিৎ। ওর বাড়ি থেকে আমাদের বাড়ি ১০০ কিমি দুরে। ওদের ওখানে বিরাট রথের মেলা বসে। সেই রথের মেলা দেখতে চললাম প্রথম বারের জন্য। দুপুর বেলা আমার বন্ধুর বাড়ি পৌঁছে গেলাম। সারাদিন কেটে বিকাল হলো। আমরা মেলাতে যাবার জন্য তৈরী হলাম। আমি আমার বন্ধু ওর ব‍ৌ বন্ধুর বাবা মা আর ওর এক কাকী ৫ জন মিলে একটা মেসিন ভ‍্যান রিক্সা তে চড়ে মেলায় এলাম। সেই প্রথম জোৎস্না কাকির সঙ্গে আমার আলাপ।

জোৎস্না কাকির মুখটা খুব মিষ্টি। কাকির গায়ের রঙ ছিলো উজ্বল শ‍্যামলা। চোখটা ছিলো মায়াবী। কাকির খুব অল্প বয়েসে বিয়ে হয়ে গেছে। কাকির দুই ছেলে। এখন কাকির বয়স ৩১। আমার থেকে কাকি ৫ বছরের বড়ো। কাকির বর কাজের সুত্রে বাইরে থাকে। কাকির মাই দুটোর সাইজ ৩৬ হবে। তবে বেশ ডাঁসা। কাকিকে প্রথম বার দেখেই আমার মনে ধরে গেলো। কাকি খুব হাঁসিখুসি স্বভাবের। আর একটু ছেলে ধলানি। আমি লক্ষ‍্য করছি। মেলাতে কাকির পরিচিত যে ছেলের সঙ্গে দেখা হচ্ছে তার সঙ্গেই বেশ গায়ে পড়ে কথা বলছে। আমার অনেক বার কাকির গায়ে টাচ হলো। বেশ কয়েক বারতো আমার হাতের কনুই টা কাকির দুদে ধাক্কা লাগল। আমি লক্ষ্য করলাম কাকির এতে কোনো ভ্রুক্ষেপ নেই। আমরা যখন দল বেঁধে মেলায় ঘুরছি, সেই সময় একটা ফ‍্যামিলি সঙ্গে দেখা হলো। ওদের সঙ্গে পরিচিত হয়ে জানলাম। ওদের একজন জোৎস্না কাকির মা আর ভাই ভাইয়ের বৌ সঙ্গে পাশের বাড়ির কাকিমা। আমাকে আমার বন্ধু ওদের সঙ্গে পরিচয় করিয়ে দিল। আমি জোৎস্না কাকির মাকে প্রনাম করলাম। জোৎস্না কাকিমার মা আমাকে ওদের বাড়ি আসতে বলল। আমি বললাম হ‍্যাঁ যাবো।

আমাকে আমার বন্ধু বলল চল আল মেলা ঘুরতে হবে না। মদ খাবো চল। আমার যেতে ইচ্ছে করছিল না বন্ধু রাগ করবে তাই চলে এলাম ওর সঙ্গে। কিন্তু আমার মন কাকির ওপরে মেলায় পড়ে আছে। সেদিন কেটে গেলো।

এর পর অনেক দিন কেটে গেছে। মাঝে মাঝে জোৎস্না  কাকির সঙ্গে ফোনে কথা হয়। আমার বন্ধু ও কাজে বাইরে চলে গেছে তাই ইচ্ছে হলেও যেতে পারি না। দেখতে দেখতে দূর্গা পুজো শেষ হয়ে কালিপূজো এলো। জোৎস্না কাকির বাপের  বাড়ির পাশে বিরাট কালীপূজো হয়। জোৎস্না কাকি সেই পূজোতে আসবে আর প‍্রতি বছর আসে। আমিও ঠিক করলাম যাবো। কালি পুজোর পরের দিন আমি জোৎস্না কাকির বাপের বাড়ি এলাম।

কাকিকে দেখেই আমার মন টা খুশি তে লাফাতে লাগল। এই সুযোগ আমাকে কাজে লাগাতেই হবে। অনেক দিন পরে কাকিকে দেখলাম। আমি কাকির বাবা মাকে প্রনাম করে। জোৎস্না কাকি কে বললাম তোমাকে প্রনাম করতে হবে নাকি। না থাক।
কাকি একটা হলুদ রঙের শাড়ি পরে ছিল আর একটা লাল ব্লাউজ ছিলো। কাকির মাই দুটো বেশ উঁচু হয়ে ফুলে আছে। মনে হয় ব্রা পরে আছে তাই দুদ টা উঁচু হয়ে আছে। আমার কাকির উঁচু দুদ দুটো দেখে ধন টা টনটন করে উঠল। আমি দেরি না করে পুকুরে চান করতে চলে গেলাম। চান খাওয়া সেরে। আমি বাইরের চেয়ারে বসে সিগারেট খাচ্ছি। কিছুক্ষণ পরে জোৎস্না কাকি আমার পাশে এসে বসল।

সন্ধ‍্যা বেলায় ঠাকুর দেখতে যাবে তো? 
আমি বললাম নিশ্চয়ই যাবো। 
জোৎস্না কাকি বলল আমরা নাগরদোলায় চড়ব। 
আমি বললাম তোমার ভয় করবে না? জোৎস্না বলল। ভয় করে করুক তাও চড়ব। আর চাউমিন খাবো। অনেকক্ষণ ঘুরবো। তুমি যে সত‍্যি আসবে ভাবিনি। 

আমি জোৎস্না কাকিকে বললাম। আমি একবার যখন বলেছি তখন আসবো। 
জোৎস্না কাকি বলল চল একটু শুয়ে পড়বে। তোমার মামির ঘরে আমার চোট ছেলে ঘুমাচ্ছে ওর পাশে গিয়ে শুয়ে পড়ো। 

আমি জোৎস্না কাকির ছেলের পাশে এসে শুলাম। কিছুসময় পরে কাকি আমার ঘরে এসে বলল। একটু শোরে শোও আমিও শোবো। আমি যেনো এটা শুনে পাগল হয়ে যাবো। আমি মনে মনে খুব খুশি হলাম। কাকি আমার পাশে শোবে। আমি সরে শুয়ে কাকি কে জায়গা দিলাম। কাকি আমার দিকে পেছন করে শুয়ে পড়ল। আমার ধন শক্ত হয়ে গেছে কাকির কলসির মতো পাছা আর মাজার ভাঁজ দেখে। আমার ইচ্ছে হচ্ছে ওই নরম মাজাটা টিপে দিই। বেশ কয়েকবার ইচ্ছে করে কাকির গায়ে হাতটা ঠেকিয়ে রাখলাম। কি গরম কাকির শরীর টা। আমি কাকির দিকে পাশ ফিরে শুলাম। কাকি আমার ডানদিকে শুয়ে ছিল। আমি আমার বুকের কাছে হাত দুটো জড় করে। জোৎস্না কাকির খোলা পিঠের গন্ধ শুঁকতে লাগলাম। জোৎস্না কাকির মেয়েলি গন্ধ আমাকে পাগল করে দিল। আমি একটু মনে সাহস করে। আমার পা টা কাকির পায়ের খালি অংশে রেখে মাঝে মাঝে ঘষতে লাগলাম দেখলাম কাকি কিছু বলল না। তাহলে কি কাকি ঘুমিয়ে পড়েছে। আমার মনে আরো সাহস এলো। আমি জোৎস্না কাকির গায়ে আরো সরে এসে আমার বাম হাতটা কাকির নরম মাজার ওপরে রাখলাম। আস্তে আস্তে আঙুল দিয়ে ঘষতে লাগলাম। কাকি নড়ে উঠল আর সোজা হয়ে শুলো। 

একটু সরে শোও না হলে আমি নিচে পড়ে যাবো। আমি সরে এলাম। 

আমার সারা শরীর টা কাঁপতে লাগল। তাহল‍ে কি কাকি বুঝতে পেরেছে।

চলবে....
[+] 11 users Like Fakir6's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দারুন শুরু করেছেন দাদা। সাথে আছি আমরা চালিয়ে যান।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#3
২য় ভাগ :

আমি কাকির পাশ থেকে উঠে বাইরের বারান্দায় রাখা চেয়ারটা বসলাম। প‍্যাকেট থেকে একটা সিগারেট বের করে খেতে খেতে জানলা দিয়ে ঘরের ভেতরে দেখি আমি উঠে আসার পরে অনেক টা জায়গা হয়েছে বিছানায়, সেখানে জোৎস্না কাকি হাত মেলে সোজা হয়ে শুয়েছে। কাকির শাড়িটা হাঁটুর কাছ পর্যন্ত উঠে গেছে। কাকির পেট থেকে শাড়ি টা সরে গিয়ে পেটের অর্ধেক বেরিয়ে আছে। কাকি ফর্সা না কিন্তু কাকির গায়ের রঙের একটা মাদকিয়তা আছে। আমি লক্ষ‍্য করলাম দুটো বাচ্ছা হবার পরেও কাকির গায়ের চামড়ায় একটুও দাও আসেনি। দেখলে মনে হবে কাকি ২০ - ২২ বছরের একটা মেয়ে। কাকির নিশ্বাসের তালে কাকির শরীর সহ ৩৬ সাইজের ডাঁসা মাই দুটো ওঠা নামা করছে। আমার ধন টা শক্ত হয়ে গেলো।

ঘরের ভেতরে কাকির মাকে ধুকতে দেখলাম। আমি দিদাকে ধুকতে দেখে জানালার কাছ থেকে সরে বাড়ির উঠোনে চলে এলাম।
আমি উঠোনে কাকির ছোট ভাইয়ের সঙ্গে গল্প করতে লাগলাম। আমি দেখলাম কাকি ঘুম থেকে উঠে আমি যে চেয়ারে বসে ছিলাম সেখানে এসে বসে আছে। আমি কাকির পাশে গিয়ে বসলাম।
কি ম‍্যাডাম খুব তো নাক ডেকে ঘুম মারলে।
কাকি একটা সেক্সি হাসি দিয়ে বলল কই ঘুম হলো।
আমি বললাম বাবা এতো ঘুম দিলে তাও বলছ ঘুম হয়নি।
তুমিও তো ঘুমালে।
আমি বললাম কই আর ঘুম হলো। তোমাদের মা বেটা মাঝখানে তো আমি চেপ্টে গেলাম। ওটে কি ঘুম হয়। তার ওপরে তোমার শরীর থেকে তো আগুনের মতো তাপ বের হচ্ছিল।
কাকি আমার মুখে এই কথা শুনে আমার হাতে একটা চিমটি কেটে বলল "বোকাচোদা"
কাকির মুখে আমি খিস্তি শুনলাম বেশ ভালো লাগল।
আমি বললাম কি বললে আবার বলো।
কাকি বলল না। কেনো শুনতে মজা লাগে না।
না আমি শুনতে পাইনি তাই বলছি আবার বলো।
আমি কাকি কে ক্ষেপাতে লাগলাম।
বলছি তোমার শরীর এতো গরম কেনো গো। কাকু নেই বলে। কাকু নেই তো কি হয়েছে। শরীর ঠাণ্ডা রাখার অনেক উপায় আছে।
কাকি এবারে আমাকে মারতে তেড়ে এলো। আমি দৌড় লাগালাম কিন্তু কাকি আমার পিঠে ততক্ষণে একটা কিল বসিয়ে দিয়েছে। এই ভাবে কাকি আর আমার মধ্যে জমতে শুরু করেছে।
সন্ধ‍্যে হলে আমরা কালি ঠাকুর দেখতে বের হলাম। আমি কাকি কাকির ভাইয়ের বৌ দিদা মানে কাকির মা আর কাকির ছোট ছেলে। বিশাল মেলা বসেছে। হাজার হাজার লোকের ভিড়। ঠেলাঠেলি চলছে মেলাতে ধোকার জন্য। আমরা সবাই পর পর লাইন দিয়ে মেলাতে ধুকতে লাগলাম। আমি সবার পেছনে রইলাম আমার আগে জোৎস্না কাকি। আমি লক্ষ‍্য করলাম আমাদের পাশ দিয়ে অনেক ছেলে উল্টো দিক থেকে যারা মেলার ভেতর থেকে বের হচ্ছে। তারা মেয়ে বৌ দের দুদ টিপে দিচ্ছে কনুই মারছে। দেখলাম একটা ছেলে পক করে কাকির মাই টা টিপে দিলো। আবার কেউ কাকির পেটের কাছের মাজাটা টিপে দিয়ে চলে গেলো। মেলার ভেতরে ধুকতে ধুকতে কতজন যে কাকির মাই পাছা টিপলো ঠিক নেই। আমি দেখলাম কাকি একদম স্বাভাবিক যেনো কিছুই হয়নি। আমি কাকি কে বললাম তোমার লাগেনি তো কোথাও।
কাকি বলল কেনো লাগবে। আমি বললাম না মেলাতে ধুকার সময় যা দেখলাম তাই বললাম।
কাকি আমাকে জিজ্ঞাসা করল কি বলতো।
ওই যে টেপাটেপি দেখলাম যা সেটাই বলছি।
কাকি আবার আমাকে "বোকাচোদা" বলল। আর বলল মেলাতে ও সব একটু আধটু চলে। ওই সব নিয়ে মাইন্ড করতে নেই চলো। রোল খাবো। রোল খেয়ে আমরা নাগরদোলা র জায়গাতে এলাম খুব ভীড় সেখানে। কাকির ভাজ, মা আর ছেলে বলল ওরা চড়বে না। কাকিও তাই রাজি হলো না। কিন্তু সবাই আমাদের চড়তে বলল। আমিও কাকি কে রাজি করালাম। আমরা দুজন নাগরদোলায় চড়ে বসলাম। নাগরদোলা চলতে শুরু করল। ওমনি কাকি আমার হাতটা খপ করে চেপে ধরে ফেলল। কাকি আমাকে বলল ভয় করছে। আমি বললাম কিছু হবে না। তুমি কথা বলতে থাকো। উপার সময় কিছু হচ্ছে না যখন নাগরদোলাটা নিচের দিকে নামছে ঠিক তখন কাকি আমার হাতটা খামচে ধরে চোখ বন্ধ করে উ উউ উউউ করছে। আমি কাকির গা ঘেষে বসলাম আরো আর কাকিকে এক হাতে চেপে ধরলাম। কাকির শরীর টা তুলোর মতো নরম। বগলেল তলা দিয়ে হাতটা কাকির দুদের সাইট টা টাচ করলাম আমি প্রথম বার। আহ কি নরম। বেশ কয়েক রাউন্ড ঘুরে নাগরদোলা টা থেমে গেলো। আমরা দুজনে হাসতে হাসতে বেরিয়ে এলাম। মেলায় আমরা ফুচকা খেলাম ঘুগনি খেলাম। তারপরে আমরা সবাই মিলে বাড়ির দিকে রওনা দিলাম। আমরা একটা ভ‍্যান রিক্সা তে বসলাম। কাকি ভ‍্যানের সামনে বসল আর আমি কাকির গা ঘেষে পাশে বসলাম। আমরা রাত ১০ টা নাগাদ বাড়ি পৌঁছালাম। জামা কাপড় ছেড়ে আমি ঘরে বসে আছি। কাকি আমাকে বলল চলো খাবে। আমার পেট ভার ছিলো আমি বললাম আমি আজ আর কিছু খেতে পারব না। আমার পেট ভরে আছে। কাকি বলল ঠিক আছে পোরোটা খেতে হবে না তুমি পায়েস টা খাও। আমি শুধু পায়েস খেলাম। আমি জল খেয়ে বাইরের বেঞ্চে বসে সিগারেট খেতে খেতে ভাবতে লাগলাম। আমাকে কোথায় শুতে দেবে। আমি মনে মনে বলতে লাগলাম ঠাকুর আমি আর কাকি যেনো এক ঘরে শুতে পাই না হলে আমার ঘুম আসবে না।
কাকির মা বলল এসো শুয়ে পড়ো। আমাকে একটা ঘরে শুতে দেওয়া হলো। আমাকে যে ঘরে শুতে দেওয়া হয়েছে। সেই ঘরে দুটো খাট আছে। একটা মাঝারি খাট আর একটা সিঙ্গেল খাট আছে।
[+] 8 users Like Fakir6's post
Like Reply
#4
৩য় ভাগ

মাঝারি খাটে দেখলাম কাকির ছেলে শুয়ে আছে। আমাকে ওখানে শুতে দেওয়া হয়েছে। আমি শুয়ে পড়লাম। কিছুক্ষণ পরে দেখলাম কাকি ঘরে ধুকল, আর পাশের সিঙ্গেল খাটটায় কাকি শুলো। আমার ঘুম এলো না। অনেকক্ষণ জেগে রইলাম। আমার ইচ্ছে হচ্ছে এক্ষুনি কাকির পাশে গিয়ে শুই। এইসব ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম। কিন্তু ঘুমটা ঠিক মতো হচ্ছে না শরীরের ভেতরে কেমন একটা অসস্তি হচ্ছে। আমার ধন টা শক্ত হয়ে আছে। ঘরটা অন্ধকার শুধু ঘরের এক কোনে একটা লন্ঠন জ্বলছে আর তার আলোতে ঘরটা আবছা দেখা যাচ্ছে। আমি উঠে বসলাম আর কাকির খাটের দিকে তাকিয়ে বোঝার চেষ্টা করলাম কাকি ঘুমিয়ে পড়েছে নাকি জেগে আছে। কিন্তু বুঝতে পারলাম না। আমি মশারি থেকে বেরিয়ে কাকির খাটের পাশে এসে দেখার চেষ্টা করলাম কাকি জেগে আছে নাকি ঘুমাচ্ছে। আমি হালকা কাকির নাক ডাকার আওয়াজ পেলাম। আমি খাটের নিচে হাঁটু মুড়ে বসে কাকির মশারী টা খুলে মাথাটা ভেতরে ধুকালাম। লন্ঠনের আবছা আলোতে কাকিকে দেখা যাচ্ছে। কাকি নাক ডাকছে। কাকি উল্টো দিকে পাশ ফিরে শুয়ে আছে। আমি কাকির মাজার ওপরে হালকা ভাবে হাতটা রাখলাম। কি মোলায়েম কাকির গা টা। আমি আস্তে আস্তে আরো ভেতরে হাতটা ধুকিয়ে কাকির নাভি হাতড়াতে লাগলাম। কিন্তু কাকির নাভি পেলাম না। কাকি নাভির ওপরে সায়া পড়ে সেই জন্য। আমি সায়াটার ভেতরে আঙ্গুল ধোকাতে লাগলাম। খুব টাইট করে কাকি শায়াটা পড়েছে। আমার আঙ্গুলের চোঁয়াতে কাকি নড়ে উঠল। আমি সঙ্গে সঙ্গে হাতটা বের করে চুপ করে ওইভাবে বসে রইলাম।
কা
জোৎস্না কাকি এবার সোজা হয়ে শুলো। আমি কিছুক্ষণ চুপ করে বসে যখন কাকির নাক ডাকার আওয়াজ আবার পেলাম তখন আমি আমার হাতটা কাকির পেটের ওপরে রাখলাম। কাকি ওর পেটের ওপরে হাতটা রেখেছে তাই শাড়ির ভেতরে হাত ধুকাতে পারলাম না। আমি কাকির হাতটা ধরে পাশে নামিয়ে রাখলাম। তারপরে আমি কাকির দুদের ওপরে হাতটা রাখলাম। আমার হাতটা কেমন যেনো অবশ হয়ে গেলো। আমার শরীর টা কেমন একটা করছে। ধন টা শক্ত হয়ে ফুলে উঠেছে যেনো এক্ষুনি ফেটে যাবে। আমি কাকির শাড়ি ব্লাউজের ওপর দিয়েই দুদ টা টিপতে লাগলাম। আমি কাকির দুদের বোঁটা টা হাতড়াতে লাগলাম। কাকি ব্রা পরে আছে সেই জন্য বুঝতে পারলাম না। আমি মনের মধ্যে সাহস এনে কাকির বুক থেকে শাড়িটা আস্তে আস্তে সরিয়ে দিলাম। কাকির দুদের ক্লিভেজটা বেরিয়ে এলো। আমি হাত বোলাতে লাগলাম। কাকির দুদ টা কি নরম। ঠিক যেনো তুলোর মতো। আমার সাহস আরো বেড়ে গেলো আর আমার মনে মধ্যে কেমন একটা শয়তান ভর করল। আমি ঠিক করলাম যা হয় হোক। আমি কাকির ব্লাউজের হুক গুলো একটা একটা করে খুলে ফেললাম। কাকির সাদা রঙের ব্রাটা বেরিয়ে এলো। আমি ব্রায়ের ওপর দিয়ে কাকির বোঁটা টা পেয়ে গেলাম। বোঁটা গুলো চুপষে ছিলো আমার হাতের ছোঁয়ায় বোঁটা দুটো শক্ত হয়ে উঠেছে। আমি এবার কাকির দুদ ছেড়ে নিচে শায়ার দড়িটা খুঁজতে লাগলাম। পেয়েও গেলাম। আমি কাকির শায়ার দড়ির খুঁট টা খুলে ফেললাম। দড়িটা খুলে ফেলতে। কাকির শায়াটা আলগা হয়ে গেলো। আমি এবারে শায়াটা একটু নামিয়ে নাভিটা বের করলাম। কি সুন্দর গভীর নাভির গর্তটা। আমার জিব দিয়ে জল গড়িয়ে পড়ল। আমি আমার হাতটা আরো নিচে নামালাম। আর আমি জোৎস্না কাকির গুদের লোম গুলো হাতে লাগল। কাকি প‍‍্যান্টি পড়ে না, তাই  আমার সুবিধা হলো। আমি কাকির গুদের চেরা তে আঙুল দিয়ে খোঁচাতে লাগলাম। কাকির গুদটা কিছুক্ষনের মধ্যে চট চট করতে আরম্ভ করল। আমি আরো জোরে আঙুল ধুকাতে লাগলাম। কাকির গুদের ভেতর টা খুব গরম। আমার আঙ্গুল টা পুরোটা ধুকে গেলো। কাকি উউউ করে উসখুস করে উঠল। আমি হাত টা বের করে ওখান থেকে সরে এলাম। দেখলাম কাকি উঠে বসেছে আর বসে বসে ব্লাউজটার হুক গুলো পরাতে লাগল। আমি ততক্ষণে খাটে শুয়ে পড়েছি। কাকি শায়ার দড়িটা পরাতে লাগল। আমি ঠিক মতো দেখতে পারছি না কিন্তু কাকির হাতের চুড়ি আর সাঁকা পলার আওয়াজ পাচ্ছি। বেশ কিছু সময় আমি চুপ করে শুয়ে রইলাম। কাকির ও মাঝে মাঝে হাতের চুড়ির আওয়াজ পাচ্ছি মানে কাকি জেগে আছে। সেই রাত কেটে গেলো। সকাল বেলা কাকি জলে ভেজা হাত দিয়ে আমার মুখে ঘষে বলল ওই বোকাচোদা ওঠ এবার। আমি কাকির হাতটা খপ করে ধরে আমার বুকে ওপরে টেনে নিলাম। কাকি ছাড়ানোর চেষ্টা করল। বলল এই ছাড়ো কেউ এসে যাবে আমি কাকি কে ছেড়ে দিলাম।

চলবে....
[+] 12 users Like Fakir6's post
Like Reply
#5
বেশ ইন্টারেষ্টিং তো !!

Big Grin Big Grin
[+] 4 users Like ddey333's post
Like Reply
#6
ভালো হচ্ছে, গড়পড়তা চটি নয়...মাধুর্য আছে লেখায়।
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#7
৪র্থ ভাগ:-

সকাল থেকেই আজ আমার আর জোৎস্না কাকির মধ‍্যে খুনসুটি চলছে। আমি এক পলকের জন্য কাকিকে চোখের আড়ালে যেতে দিচ্ছি না। কাকি যেখানেই যাচ্ছে আমি লক্ষ‍্য রাখছি। সকালের জলখাবার লুচি, ঘুগনি হয়েছে। আমাকে আর কাকির ভাইকে দিলো আমরা জলখাবার খেলাম। আমি দেখলাম কাকি বাইরে একটা বেঞ্চে বসে আছে। আমার মাথায় একটা বদমাইশি এলো। আমি আমার হাতে লেগে থাকা ঘুগনি টা পেছন থেকে কাকির মুখে মাখিয়ে দৌড়ে ওখান থেকে পালালাম। কাকি নিজের আঁচল দিয়ে মুখ টা মুছতে বলতে লাগল বোকাচোদা। আমি বললাম এটা সকালে মুখে জল দেবার প্রতিশোধ। 
কাকি যখন শাড়ির আঁচল টা মুখ দিয়ে মুছছিল তখন কাকির পেটা আর দুদটা বেরিয়ে এলো। আমার চোখ সেই দিকে আটকে গেলো। আমি কাকির দিকে তাকিয়ে দাঁত কিড়মিড় করে একটা চুমুর ভঙ্গি করে কাকি কে দেখালাম। কাকি আবার বলল বোকাচোদা তোর গাঁড় ভাঙ্গব একবার হাতে পাই। গালাগাল গুলো আস্তে আস্তে বলল যেটা আমি ছাড়া কেউ শুনতে আর বুঝতে পারল না। কাকিকে ভেতরে জলখাবার খেতে ডাকল কাকি ভেতরে চলে গেলো। কাকি যেখানে খেতে বসেছে তার সোজাসুজি বাইরের বারান্দায় একটা দোলা লাগানো আছে আমি সেই দোলাতে বসে কাকির খাওয়া দেখতে লাগলাম। কাকি যখন ঝুকে খাচ্ছিল তখন কাকির সাইড থেকে দুদ টা দেখা যাচ্ছিল আমি সেই দিকে তাকিয়ে রইলাম। আমি রাতের কথা ভাবতে লাগলাম উফফ কালকে রাতে এই নরম দুদ দুটো মনের সুখে টিপেছি। আজ রাতে যা হয় হোক চুষে চুষে খাবো। কখন যে রাত হবে। কাকির খাওয়া হয়ে গেলে কাকি আমার দিকে চুপিচুপি এগিয়ে আসছিল আমি বুঝে গেলাম কাকি আমার মুখে ওর হাতে লেগে থাকা মিষ্টির রস টা মাখাবার জন্য আসছে আমি, দোলা থেকে নেমে দৌড়ে ওখান থেকে পালালাম কাকি আমার দিকে তকিয়ে বলল এর শোধ আমি তুলবো। এই ভাবে সারা সকাল কাকি আর আমার মধ্যে চলতে থাকল। কাকি দের বাড়ির পেছনে পুকুর থেকে মাছ ধরা হয়েছে। কাকি আর কাকির ভাজ দুজনে মিলে মাছ বাছছে। আমি দুরে একটা আম গাছে হেলান দিয়ে সিগারেট টানতে  টানতে কাকিদের মাছ বাছা দেখতে লাগলাম আর ওদের সঙ্গে গল্প করতে থাকলাম। কাকি আমাকে জিঞ্জাসা করল আজকে মেলা দেখতে যাবে তো? আমি বললাম হ‍্যাঁ যাবো। 
কাকিকে আমি বললাম কাকি চলো কালকে আমরা সবাই মিলে সকাল সকাল মান্দারমনি ঘুরে আসি চলো। কাকিও বলল চলো সকালে গিয়ে বিকেলে চলে আসবো। কাকি তার ভাজকে রাজি করাতে লাগল কিন্তু ভাজ রাজি হলো না কারন সে কালকে দুপুরে তার বাপের বাড়ি যাবে কারন ভাইফোঁটা আছে। কাকিকে বললাম চলো আমি তুমি আর তোমার ছেলে তিনজনেই ঘুরে আসি। আমি পাশের বাড়ির এক দিদার সঙ্গে গল্প করছিলাম ঠিক সেই সময় কাকি পেছন থেকে আমাকে জাপটে ধরে মাছের আঁশ হাত টা আমার মুখে মাখিয়ে দিলো। হটাৎ এমন এ‍্যাটাকে আমি বাধা দেবার সুযোগ পেলাম না। আঁশের গন্ধে আমার গা টা গুলিয়ে উঠল আমি পাশে থাকা পুকুর ঝাঁম মারলাম। কাকি কাকির ভাজ আর ওই পাশের বাড়ির দিদা আমাকে নিয়ে হাঁসাহাসি করছে। আমি জল থেকে কাকি কে বললাম এটার শোধ আমি নেবো। কাকি যখন পেছন থেকে আমাকে আঁশ হাতটা মাখাচ্ছিল তখন কাকির মাই দুটো আমার পিঠে চেপঠে গেসলো। উউউ সে কি নরম। আমি পুকুরের জলের মধ্যে দাঁড়িয়ে শক্ত হয়ে ওঠা ধন টা ধরে ওপরে থাকা কাকিকে দেখে নাড়াতে লাগলাম। কাকি ঘর থেকে সাবান নিয়ে এসে আমাকে বলল এই নাও সাবান এখানে রাখলাম। আমি বললাম ঠিক আছে। তুমি চান করবে না কাকি বলল তুমি উঠলে আমি চান করবো। কাকি ঘাটে বসে আঁশ হাতটা সাবান দিয়ে ধুতে লাগল। আমি জল থেকে আস্তে আস্তে ওঠে কাকির হাত টা ধরে হিড়হিড় করে জলে টেনে নামলাম। কাকি এটার জন্য প্রস্তুত ছিলো না আমি জলের মধ‍্যে ডুকে পুকুরের পাঁক তুলে কাকির মাথায় মাখিয়ে দিলাম আর কাকিকে জলের মধ্যে জাপটে ধরে কাকির বুকের কাছটা কিছুটা পাঁক মাখিয়ে কাকিকে ছেড়ে দিলাম। আমাদের এই জলকেলি কেউ দেখতে পেলো না কারন কেউ ছিলো না আশেপাশে। আমি ঘাটে ওপরে এসে সাবান টা নিয়ে মাখতে লাগলাম কাকি জলে তে  পাঁক টা ধুয়ে  আস্তে আস্তে ওপরে উঠে এলো। উউ কাকিকে ভেজা শরীরে ব‍্যাপক সেক্সি লাগছে। জলে ভিজে শাড়িটা কাকির শরীরের সঙ্গে চেপ্টে গেছে। আর তার জন্য কাকির মাই দুটো ফুলে উঠেছে। আমি কাকিকে একটা ধাক্কা দিয়ে নিচে জলে নেমে চান করতে লাগলাম। কাকি ঘাটে বসে মুখে আর হাতে সাবান মাখতে লাগল। আমার চান হলে উপরে উঠে এলাম। ঘাটের ওপরে ওঠে কাকিকে বললাম কি গো পিঠটায় সাবান মাখিয়ে দেবো?
কাকি বলল দাও মাখিয়ে। আমি কাকির পেছনে বসে সাবান টা নিয়ে কাকির পিঠে সাবান টা মাখিয়ে দিলাম। কাকি বলল  আর লাগবে না। আমি হাত ধুয়ে ওপরে উঠে এলাম আমি পুকুরের পাড়ে দাঁড়িয়ে প‍্যান্ট বদলাতে লাগলাম। আমি একটা সাইট হয়ে প‍্যান্ট টা বদলাতে থাকলাম যাতে করে পাতলা গামছার মধ্যে দিয়ে খাড়া হয়ে থাকা ধনটা কাকি দেখতে পায়। আমি আড় চোখে পুকুরের দিকে দেখলাম। আমি যেমন চেয়ে ছি ঠিক তাই হলো কাকি আমার দিকে তাকিয়ে আছে। কাকির চোখটা আমার ধনের ওপরে আমি ইচ্ছে করে একটু সময় নিয়ে প‍্যান্টটা চেঞ্জ করে ওখান থেকে ঘরে এলাম।

চলবে.....
[+] 9 users Like Fakir6's post
Like Reply
#8
৫ম ভাগ:-

দুপুরের খাওয়া দাওয়া সেরে আমি বাইরের চেয়ারে বসে সিগারেট খেলাম। তারপরে ঘরে এসে খাটে শুলাম। তখনো কাকি আর ওর মা খাচ্ছে। আজকে কাকির ছেলে নেই ওর স্কুল আছে তারজন‍্য। আমি শুয়ে শুয়ে ভাবলাম আজ মনে হয় কাকি আমার কাছে শুতে আসবে না। আমি চুপচাপ শুয়ে রইলাম। বেশ কিছ সময় কেটে গেছে। তারপরে খাট টা কেঁপে উঠল,  আমি চোখ খুলে দেখলাম জোৎস্না কাকি পাশে এসো শুলো। আমার দিকে সেই সেক্সি হাঁসি দিয়ে আমার গালে একটা চিমটি কাটল। আমি উপস্ করে উঠলাম। আমি কিছু বললাম না। এবার কাকি আমার পেটের কাছে জোরে চিমটি কেটে বলল, বোকাচোদা আমি জানতাম এখন পাবো। এবার যাবি কোথা। আমি মনে মনে ভাবলাম এই মাগিটা চায় কি। মনে হচ্ছে এর খুব রস। আমিও পালটা কাকির শাড়ির ফাক থেকে বেরিয়ে থাকা মাজাটায় জোরে একটা চিমটি কেটে বললাম, খুব রস না তোমার। উউ উ আহ করে উঠল কাকি। 
কাকির খুব জোরে লেগেছে। কাকি হাত বুলাচ্ছে। আমি বললাম লাগলো নাকি খুব। কাকি চুপ করে আছে কিছু বলছে না। আমি চিমটি কাটার জায়গা টায় হাত বুলিয়ে দিলাম। কাকি আমার হাতটা সরিয়ে দিলো। আমি আবার হাত দিলাম কাকির মাজাটায়। কাকি কিছু না বলে পিশ ফিরে শুলো। আমি কাকির কাছে সরে এসে কাকির কানের কাছে মুখটা এনে বললাম। কি গো রাগ করলে। কাকি কিছু বলল না। আমি কাকির মাজাতে হাত টা রেখে আদর করতে লাগলাম। আর আমি আমার মুখটা কাকির কাঁধের ওপর নিয়ে কাকি কে বলতে লাগলাম। আর হবে না রাগ কোরো না। আমি আমার হাত টা মাজা থেকে কাকির পেটের ভেতরে ততক্ষনে পুরে দিয়ছি। আমার শক্ত  খাড়া ধন টা কাকির পাছায় ঠেকে আছে। আমি ইচ্ছে করে মাঝে মাঝে গুঁতো মারছি। কাকি আমার হাতটা পেট থেকে সরিয়ে বলল। সরে শোও। কাকি সোজা হয়ে শুলো। আমি বললাম না সরব না আগে বলো রাগ করোনি। আমি আমার বাম হাতটা নিয়ে কাকির মুখের চিবুকটা ধরে নাড়া দিচ্ছি। আমার  হাতের কনুই টা কাকির দুই দুদের মাঝখানে। আমার হাতের কনুইটা অসাড় হয়ে গেলো। কাকির মাই টা কি নরম। আমি হাতের আঙ্গুল গুলো নিয়ে কাকির ঠোঁট টা ফাঁক করে বলতে বলছি। কি গো সোনা রাগ কমেছে। কাকি চোখ খুলে বলল। সরো। 
আমাদের মধ্যে রাগ অভিমানের পালা চলল বেশ কিছুক্ষণ ধরে।
কাকি আবার আমার দিকে পেছন করে শুলো। আমি পেছন থেকে কাকির ঘাঢ়ে আমার হাতটা দিয়ে শুড়শুড়ি দিতে লাগলাম।  কাকির পিঠের খোলা জায়গায় আমার নাকটা নিয়ে গিয়ে ঘষতেই। কাকির শরীর টা  কেঁপে উঠল। কাকি হুম করে বলল সরো। কাকি হাত দিয়ে আমাকে ঠেলে সরিয়ে দিল। আমার তখন সাহস বেড়ে গেছে। আমি কেমন একটা ঘোরের মধ্যে আছি। আমি আবার কাকির কাছে সরে এলাম আর কোমরের কাছে শাড়ির ফাঁকা জায়গা থেকে হাতটা পেটে ধুকিয়ে দিয়ে খাবলাতে লাগল। কাকি একটা ঝটকা দিয়ে হাত পা ছুঁড়তে লাগল। আমি বুঝতে পারলাম না। কেনো এমন করল কাকি। আমি আর কাকি কে বিরক্ত করলাম না। কাকিকে ছেড়ে দিয়ে আমি বাইরে এলাম আর বারান্দার বেঞ্চে বসে  সিগারেট টানতে লাগলাম। বিকাল ৫টা নাগাদ আমি তৈরি হলাম মেলায় যাবো বলে। যে ঘরটা আমরা দুপুরে শুয়ে ছিলাম সেই ঘরে কাকি কাপড় পরতে ধুকল। 

বাইরে তখন আইসক্রিমওয়ালা এসেছে। আমাকে কাকির ছেলে আর পাশের বাড়ি ২টো বাচ্চা আইসক্রিম খাবার বায়না করল। আমি বললাম ঠিক আছে তোদের যা পছন্দ খা আমি টাকা আনছি। যে ঘরে কাকি কাপড় পড়ছে সেই ঘরে আমার পার্স টা আছে। আমি সোজা সেই ঘরে ধুকে পড়লাম, ঘরে ধুকে কাকির ওপরে আমার চোখ গেলো কাকি তখন একটা লাল রঙের সায়া  আর সাদা রঙের একটা ব্রা পড়ে দাঁড়িয়ে আছে। আমাকে দেখে কাকি হাতের ব্লাউজ টা বুকের ওপরে ধাকা দিলো। আমি কোনো কথা না বলে কাকিকে সরিয়ে ব‍্যাগ থেকে পার্সটা বের করে ঘর থেকে বেরিয়ে এলাম। 

সন্ধ‍্যাবেলায় আমরা মেলাতে চললাম আজকে আমি কাকি আর কাকির ছেলে তিনজন মিলে মেলায় চললাম। আজ চারিদিকে খুব অন্ধকার। কাকির ঘর থেকে বড় রাস্তা যেতে হয় ইঁটের রাস্তা ধরে সেই রাস্তার দুইদিকে ধানজমি। কাকির ছেলের হাতে টর্চ লাইট সে আগে আগে চলেছে আর পেছনে আমি আর কাকি। ঘর গুলো পেরিয়ে যখন আমরা ফাঁকা জায়গাটায় এলাম তখন আমি কাকির হাতটা ধরলাম। কাকির হাতগুলো কি নরম তুলতুলে। কাকি হাত ছাড়াল না। আমি এবার কাকির কাঁধে হাত দিলাম। আমি কাকি কে কাছে আরো টেনে বললাম আমার ওপর কি রেগে আছো? 
কাকি আমার দিকে তাকিয়ে শুধু বলল "বোকাচোদা"। উল্টো দিক থেকে একটা আলো আসছে আমি কাকিকে ছেড়ে দিলাম। লোকটা আমাদের পেরিয়ে চলে গেলো। আমি আবার কাকিকে জড়িয়ে ধরলাম। এবার আমি কাকির বুকের ওপরে হাতটা নিয়ে গেলাম। কাকি কোনো বাধা দিলো না। সেই অন্ধকার রাস্তায় হাঁটতে হাঁটতে আমি কাকির নরম মাই টা প্রথমবারের জন্য টিপলাম। কাকি বেঁকে উঠল। আর আমাকে নিজের থেকে ছাড়িয়ে নিল। 

আমরা বড় রাস্তায় এলাম। বেশ কিছুক্ষণ পরে একটা ভ‍্যান রিক্সা এলো। তাকে বেশ কিছু লোক আগে থেকেই বসে আছে। কাকির ছেলে মাঝখানে উঠে বসল। একজন সামনে বসে ছিলো সেই ছেলেটা উল্টো দিকে গিয়ে বসল আর ওর জায়গাতে কাকি বসল আমি কাকির গা ঘেষে বসলাম। ভ‍্যান চলতে শুরু করল।
[+] 6 users Like Fakir6's post
Like Reply
#9
ভ‍্যানে করে মেলাতে যেতে মোটামুটি ১৫ মিনিট লাগে। রাস্তাটা পুরো অন্ধকার মাঝে মাঝে উল্টো দিক কোনো গাড়ি  এলে তখন আলো পড়ে। আমি কাকির পেছন থেকে শাড়ির ভেতরে হাতটা ধুকিয়ে দিলাম। কাকি কেঁপে উঠল। আমি কাকির পেটে হাত বোলাতে লাগলাম। কাকি চটপট করছে কিন্তু কিছু বলতে পারছে না যাতে পাশের ভ‍্যানয়ালা টা বুঝতে পারে। আমি হাতটা কাকির দুদে নিয়ে গেলাম। কাকি খালি হাতটা ঝাকাতে লাগল। আমি মনের সুখে মাই টিপটে থাকলাম। যখন মেলার কাছাকাছি এলাম লাইট দেখা যেতে লাগল তখন কাকি কে ছাড়লাম।

চলবে....
[+] 7 users Like Fakir6's post
Like Reply
#10
বাহ্, এইতো অনেকটা কাছাকাছি এসেছে। আর মান-অভিমান তো প্রেমেরই অঙ্গ, চালিয়ে যান মশাই।
Like Reply
#11
দারুন চালিয়ে যান সাথে আছি।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#12
৬ষ্ঠ ভাগ

মেলাতে কাকি আমাকে নিয়ে একটা শাঁখা পলার দোকানে গেলো। সাঁখাওলা  টা মনে হয় কাকির আগে থেকে পরিচিত। কাকি দোকানে ধুকতেই দোকানদার বাকি খদ্দের দের থেকে একটু বেশি নজর দিলো।  দোকানদার কাকির হাতটা ধরে পুরোনো শাঁখা টা খুলে নিলো। দোকানার আমাকে পাশে রাখা চেয়ার টায় বসতে বলল আর আমাকে চা দিলো খেতে। দোকানদার একটা নতুন শাঁখা বের করে কাকির নরম হাতে পরতে লাগল। কাকি উউ উউ করতে লাগল। শাঁখা পরাবার সময় লাগছে বুঝতে পারলাম। দোকানি কাকির হাতটা এমন ভাবে ধরে আছে যেনো ছাড়তেই চায় না। আমি মনে মনে চাইছি লোকটা কাকির হাত আরো ধরে টিপুক। আমার কাকির শাঁখা পরা দেখতে বেশ ভালো লাগল। জোৎস্না কাকির শাঁখা পরা হলে আমরা দোকান থেকে বেরোলাম। মেলাতে কাকির শশুর বাড়ি থেকে আসা কিছু লোকের সঙ্গে দেখা হলো তার মধ্যে কাকির মেজ জায়ের মেয়ে বুলবুলি আমাদের সঙ্গে যোগ দিলো আমি যেটা মোটেও চাইছিলাম না। বুলবুলি আমাদের সঙ্গে যোগ দেবার পর কাকি আমার থেকে বেশি সময় বুলবুলিল সঙ্গে কাটাচ্ছে। আমার মেলায় ঘোরার মুড চলে গেলো। আমি কাকি কে বললাম চলো কাককে সকাল সকাল উঠতে হবে। মান্দারমনি যাবে তো।  
বুলবুলি জোৎস্না কাকিকে বলল। কাকিমা তোমরা মান্দারমনি যাবে? আমিও যাবো? 
কাকি বলল চল তাহলে। জোৎস্না কাকি বুলবুলির মাকে বলল ও আজকে আমাদের সঙ্গে থাকবে কালকে ও আর আমি বাড়ি যাবো। বুলবুলির মা ঠিক আছে থাক তাহলে বলে ওরা চলে গেলো। আমরা সবাই মিলে ফুচকা খেলাম। তারপরে আমরা কাকির বাড়ির দিকে রওনা দিলাম। 
আমরা চারজন মেলা থেকে বেড়িয়ে একটা ভ‍্যানে চাপলাম। ভ‍্যান রিক্সার সামনের দিকে বুলবুলি আর কাকি বসল,  কাকির ছেলে মাঝখানে বসল। আমি কাকির পাশে বসলাম। আরো ৩ জন ভ‍্যানের পেছন আর বুলবুলির পাশে বসল। ভ‍্যান চলা শুরু হলো, কিছু দূর যাবার পর যখন ভ‍্যানটা অন্ধকার রাস্তায় এলো। আমি আমার ডান হাতটা প্রথমে ভ‍্যান রিক্সার সিটের পেছনে ধরলাম। তারপরে সুযোগ বুঝে কাকির মাজাতে আঙ্গুল দিয়ে খোঁচাতে লাগলাম, কাকির শুড়শুড়ি লাগার জন‍্য কেঁপে উঠল। আমি এবার আমার হাতটা কাকির পেটের ভেতরে ধুকালাম, আমি দেখলাম কাকির সারা শরীরে কাঁটা দিয়ে উঠেছে। মানে কাকির ভালো লাগছে। আমি আমার হাতটা আরো ভেতরে ধুকিয়ে মাই টা টিপতে লাগলাম, কাকি আমাকে কোনো রকম বাধা দিলো না। কাকি ভ‍্যানয়ালার সঙ্গে কথা বলতে থাকল। আমি ব্লাইজের ওপর থেকে কাকির দুদের বোঁটা টা দুই আঙুল দিয়ে ঘষতে লাগলাম, আমার হাতের স্পর্শে কাকির মাইয়ের বোঁটা টা শক্ত হয়ে গেছে। কাকির মাইয়ের বোঁটা টা খেজুরের বিচির মতো বড়। আমি কাকির ডান মাইটা টিপছিলাম। আমির ইচ্ছে হলো কাকির বাম মাইটা টেপার, আমি আমার বাম হাতটা দিয়ে টিপটে পারবো না কারন আমার পাশে একজন অচেনা লোক বসে আছে পাছে সে বুঝতে পারে সেই জন্য। আমি ডান হাতটাই পুরো ধুকিয়ে দিয়ে দুটো মাই টিপলাম। আহ কি সুন্দর কাকির মাই দুটো। একেবারে ডাঁসা বাতাবি লেবু। আমার ধনটা শক্ত হয়ে গেছে। যেনো এক্ষুনি ফেটে যাবে। আমি কাকির বাম হাত আমার আমার ধনের ওপরে রাখলাম। কাকি একটু হাতটা রেখে পরেই সরিয়ে নিল। আমরা আমাদের নামার জায়গায় পৌঁছে গেলাম। আমরা ভ‍্যান থেক নেমে। কাকির বাড়ির দিকে রওনা দিলাম।

চলবে....
[+] 10 users Like Fakir6's post
Like Reply
#13
wow nice story
[+] 1 user Likes nil akash's post
Like Reply
#14
হমম ভালোই খেলাচ্ছেন কাকিমাকে !
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#15
nice storyline .. keep going
Like Reply
#16
Koi galen Bhi?
Like Reply
#17
৭ম ভাগ

আজকে আমরা তাড়াতাড়ি মেলা থেকে চলে এসেছি। আমরা যখন ঘরে ফিরলাম দেখলাম তখন সবে রাত ৯টা বাজে। বাড়ির দোরে বসে সবাই টিভি দেখছে। আমি জোৎস্না কাকি আর বুলবুলি তিনজনে সবার সঙ্গে টিভি দেখতে বসলাম। আমি একটা চেয়ারে বসেছি, আমার পাশে কাকির বাবা আর নিচে মাদুরে কাকির মা আর ভাইয়ের বৌ বাচ্ছা। দোয়ারের মাঝখানে একটা খাট রাখা আছে সেখানে বেশ কিছু বিছানা জড়ো করা। সেই খাটে বুলবুলি আর কাকি বসল। টিভিটে পুলিশ ফাইল বলে একটা সিরিয়াল শুরু হলো। আমার আবার ওটা ভালো লাগে না, আমি উঠে ঘরের ভেতরে গেলাম। ঘরের ভেতরে ধুকে জামা কাপড় ছেড়ে একটা লুঙ্গি আর স‍্যান্ডো গেঞ্জি পরলাম। কাকিদের ঘরের বাথরুম টা বাইরে ছিলো আমি বাথরুম করতে বাইরে এলাম। বাথরুম করে সিগারেট খেয়ে আবার ঘরে এলাম। আমি যে চেয়ার টাতে বসে ছিলাম সেখানে এখন কাকির ছেলে বসে আছে। আমি কাকি যে খাটে বসে ছিলো সেখানে এলাম। দেখলাম কাকি জড়ো করা বিছানাতে মাথা গুঁজে শুয়ে টিভি দেখছে। আর কাকির সামনে বুলবুলি বসে আছে। আমি সামনে জায়গা কম থাকার জন্য কাকির পেছনে বসলাম। কাকি একবার আমার দিকে তাকিয়ে আবার টিভি দেখতে লাগল। আমি চারিদিকে একবার চোখ বুলিয়ে দেখলাম সবার নজর এখন সামনের দিকে চলতে থাকা টিভির ওপরে। আমি আমার বাম হাতটা কাকির নরম মোলায়েম মাজার ওপরে রেখে চামড়া টা দুই আঙুল দিয়ে হালকা করে ডলতে লাগলাম। আর আমার ডান হাতটা কাকির পিঠের খোলা অংশে হাত বুলিয়ে কাকে কে উত্তেজিত করতে লাগলাম। আমি আমার বাম হাতটা একটা সময় পুরো কাকির নরম পেটের মধ্যে ধুকিয়ে পেটের নরম চর্বি গুলো নিয়ে খেলা করতে লাগলাম। কাকি আমার দিকে একবার ঘুরে তাকাল আর সেই সেক্সি হাঁসি দিলো। কাকির চোখে আমি কামের আগুন দেখলাম। আমি হাতটা কাকির পেট থেকে মাইয়ে নিয়ে এলাম। আমি কাকির  মাই দুটো ধরে নাড়াতে লাগলাম। আমার মাথায় তখন ছিলো না যে আমাদের সামনেই বুলবুলি বসে আছে। খাটটা নড়ে উঠল। বুলবুলি সঙ্গে সঙ্গে ঘাড়টা ঘুরিয়ে পেছন ফিরে তাকাল তখনি কাকি উউউ করতে করতে সোজা হয়ে শুলো আমি ততক্ষনে কাকির বুক থেকে হাতটা বের করে নিয়েছি।

রাতের খাওয়া দাওয়া সেরে আমি বাইরে গিয়ে একটা সিগারেট টানলাম, তারপরে ঘরে এলাম শুতে। কাকি আমাকে বলল তুমি আজকে ওই খাটে শোবে। কাকি যে ছোট খাটটায় শুতো ওটাতে আমাকে শুতে বলল আর মাঝারি খাটের দেওয়ালের দিকে কাকির ছেলে মাঝখানে বুলবুলি আর ধারে মানে আমার দিকে কাকি শুলো। আমরা শুয়ে শুয়ে অনেকক্ষণ গল্প করলাম না না রকম। একটা সময় আমি কাকির আর আওয়াজ পেলাম না, আমি বেশ কয়েকবার ডাকলাম কোনো সাড়া পেলাম না। আমি বুঝে গেলাম জোৎস্না কাকি ঘুমিয়ে পড়েছে। আমি খাটের ওপরে উঠে বসলাম আর মশারি থেকে বেরিয়ে ঘরের কোনে জ্বলতে থাকা হ‍্যারিকেনের আলো টা একটু বাড়িয়ে দিলাম। আমি এবার কাকির কাছে এসে হাঁটু মুড়ে বসে মশারি টা তুলে আমার মাথা সহ শরীর টা ভেতরে ধুকিয়ে দিলাম। হ‍্যারিকেনের আলোতে কাকিকে পরিষ্কার দেখা যাচ্ছে। নিশ্বাসের তালে তালে কাকির বুক পেট উঠানামা করছে। কাকির হাত টা কাকির বুকের ওপরে রাখা। কাকির পেটের কাছে জড়িয়ে থাকা কাপড় টা আমি আস্তে আস্তে সরিয়ে ফেললাম। আহা কি সুন্দর কাকির গায়ের চামড়া টা একটুও কোনো ভাঁজ পড়েনি দু দুটো ছেলে আছে কেউ বলবে না। একেবারে কচি শরীর। কাকির বর যেহেতু বাইরে থাকে তাই বেশি চোদাও খাইনি কাকি। আমি আমার হাতটা কাকির পেটের ওপরে রেখে হাত বোলাতে লাগলাম। কাকি যেহেতু নাভির ওপরে শাড়ি পরে তাই নাভি টা দেখা যাচ্ছে না। আমার খুব ইচ্ছে হচ্ছে কাকির নাভিটা বের করে মনের সুখে চাটি। আমার জীব দিয়ে জল গড়িয়ে পড়ল। আমি নাভির কাছে গোঁজা কাকির শাড়িটা আস্তে করে টান মারলাম এতে শাড়ির কিছুটা বেরিয়ে এলো। আমি হাতটা ধুকাতে চেষ্টা করলাম দেখলাম আগের মতো আর ওতো টাইট নেই আমার হাতটা ভেতরে ধুকতে থাকল। আমার আঙ্গুল কাকির নাভির গর্ত ছুঁলো। আমি আঙুল টা নাভির ওপরে ঘোরাতে লাগলাম। আমি কাকির পেটের ওপরে নাক টা ঠেকিয়ে কাকির গায়ের মেয়েলি গন্ধ শুঁকতে থাকলাম। আহা সে কি মিষ্টি গন্ধ,সেই গন্ধে আমার মতো কত ছেলে পাগল হয়ে যায়। আমি কাকির শায়া সহ শাড়িটা আরো নিচে নামিয়ে দিলাম। কাকির নাভি টা বেরিয়ে এলো। আমি কাকির ২ ইঞ্চি গভীর নাভিতে জীবটা ঠেকালাম। একটু একটু করে চুম খেতে লাগলাম। আমার ইচ্ছে হলো কাকির গুদটা দেখার। আমি কাকির শাড়িটা পায়ের নিচ থেকে ওপরে তুলতে লাগলাম। একটা সময় কাকির শাড়িটা কাকির থাইয়ের ওপরে তুলে ফেললাম। কিন্তু গুদা দেখতে পেলাম না। শাড়িটা কাকির থাইয়ের কাছে আটকে গেলো। আমি আমার ডাট হাতটা কাকির দু পায়ের মাঝখানে নিয়ে গিয়ে গুদটা হাতড়াতে লাগলাম। কাকির গুদের কাছ থেকে গরম ভাব বেরোচ্ছে। আমি হাতটা আরো ভেতরে ধুকালাম। আমার আঙুল টা জোৎস্না কাকির গরম গুদের লোমটা স্পর্শ করল। আমার শরীরের মধ্যে কেমন একটা শিহরন জাগলো। আমি কেমন একটা নেশার ঘরে চলে গেছি। কাকির গুদের চেরা জায়গাতে আঙ্গুল টা আরো চেপে দিলাম। আমার আঙ্গুলে চ‍্যাট চ‍্যাট একটা কিছু ফিল হলো। আমি আরো চাপ দিলাম কাকির চেরা জায়গায়।  আমার আঙ্গুল টা ধিরে ধিরে কাকির গুদে ধুকতে লাগল। আমি আরো একটু নিচে নামলাম আর আমার চিবুক টা কাকির থাইয়ের ওপরে রেখে কাকির গুদে আঙুল টা আস্তে আস্তে ধুকাতে বের করতে লাগলাম। কাকি হঠাৎ নড়তে শুরু করল। কাকি দুটো পা দিয়ে গুদটা কে আরো চেপে ধরল এতে আমি হাতটা নাড়াতে পারলাম না। আমার হাতটা কাকির গুদের ভেতরেই ধুকে রয়ে গেলো। কাকি একটা আড়মোড়া দিয়ে হাতদুটো সোজা করে মাথার ওপরে রাখল। আমি গুদের ভেতরে আঙুল টা নাড়াতে থাকলাম। আমি একটু ওপরে উঠে কাকির খোলা পেতে মুখটা ঘষতে লাগলাম। কাকির পেটটা খুব জোরে জোরে ওঠা নামা করছে। আমি খেয়াল করলাম কাকি ফোঁস ফোস আওয়াজ করছে। আমি আরো জোরে আঙ্গুল টা নাড়াতে থাকলাম। কাকিল পেট টা থর থর করে কেঁপে উঠল। আমি ফিল করলাম গরম তরল জলের মতো কিছু তে হাত টা  ভরে উঠল। আমি কাকির গুদ থেকে হাতটা বের করলাম। এবার আমি উঠে দাঁড়ালাম। আর আমার লুঙ্গি টা খুলে খাড়া হয়ে থাকা লিঙ্গ টা কাকির মুখের সামনে ধরে নাড়াতে লাগলাম। আমি একটা হাতে খাড়া লিঙ্গ টা ধরে কাকির ঠোঁটের ওপরে ঘষতে লাগলাম আর একটা হাতে কাকির মাই দুটো টিপতে থকলাম। কাকির মুখে আমি লিঙ্গ টা চাপ দিলাম। কাকির হাঁ টা কিছু টা ফাঁক হয়ে উগল। আমি আরো চাপ দিলাম আমার লিঙ্গের মুন্ডি টা কাকির মুখে ধুকে গেলো। আমি আস্তে আস্তে কাকির মুখে নাড়াতে লাগলাম। আমি দুচোখে অন্ধকার দেখছি। আমার শরীর টা কেমন একটা করছে। একটা ঝাকুনি দিয়ে হড় হড় করে মাল পড়ে গেলো। আমি তাড়াহুড়ো করে আমার লিঙ্গ ধরে টা খাটের নিচে বসে পড়লাম। অনেক মাল বেরোলো।  আমি উঠে দাঁড়িয়ে কাকির মুখটা দেখলাম। দেখলাম কাকির মুখে কিছু  মাল লেগে আছে। আমি আমার লুঙ্গি টা দিয়ে মাল টা মুচে দিলাম। কাকির মুখটা খুব মিষ্টি। আমার কাকির ঠোঁট টা চুষতে ইচ্ছে করল। আমি কাকির মুখটা ধরে ঠোঁট দুটো চুষতে লাগলাম। কাকি উউউউ করে জেগে গেলো। আমাকে ঠেলে সরিয়ে। বলল ওই। শোবে যাও। বলে কাকি আমার দিকে পেছন ঘুরে শুলো। আমিও আমার খাটে গিয়ে শুলাম। অনেক পরে ঘুম আসল।

চলবে....
[+] 9 users Like Fakir6's post
Like Reply
#18
(30-06-2020, 10:36 AM)suck2ame Wrote: Koi galen Bhi?

দিলাম। আপডেট
Like Reply
#19
nice story
[+] 1 user Likes nil akash's post
Like Reply
#20
দারুন হচ্ছে, চালিয়ে যান
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)