Thread Rating:
  • 2 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বাংলা সিনেমার নায়িকার গল্পো ( সম্পূর্ণ )
#1
শ্রাবন্তী কে যেদিন থেকে দেখেছি তখন থেকেই ওকে আমার চোদার ইচ্ছা।
ওর একটা বাড়া তে পোষাচ্ছে না সেটা আমি ভালো করেই বুঝতে পেরেছি। নাহলে একজন বাঙ্গালী মহিলা তিন তিনটে বিয়ে করতো না।
ওহ আমার পরিচয় তো দেওয়াই হই নি।
আমি বাদসা একজন মুসলিম বড়ো কাটা বাঁরা ওয়ালা সুপুরুষ ও রোশন এর বিজনেস পার্টনার।রোশন মানে ওর তিন নম্বর স্বামী।
বিয়ের দিন যখন আমি ও আমার পার্টনার সুনীল ওকে দেখি ঠিক তখন থেকেই ওকে চোদার প্ল্যান করি।
আমরা জানতে পারি যে এর আগে যার সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয়েছিলো মানে কৃষ্ণার সঙ্গে কৃষ্ণার বন্ধু দের দিয়েও শ্রাবন্তী খুব চোদাতো।
এটা জানার পর থেকে ওকে চোদার জন্য আমাদের উৎসাহ আরো বেড়ে গেলো।
আমরা প্ল্যান করলাম রোশন কে কি ভাবে পটিয়ে শ্রাবন্তী কে চোদার জন্য রাজি করা যায়।
রোশন ও পাকা খিলাড়ি । ও অনেক মহিলা কে খুব ভালো করে চুদেছে, আমরা প্ল্যান শুরু করে দিলাম।
একদিন রবিবার আমরা আমরা তিন বন্ধু কাম পার্টনার ঠিক করি একটা ছোটো পার্টি করব, মনে একটু মদ খাওয়া একটু গল্পঃ গুজব এই আর কি।
যথারীতি আমার ফ্ল্যাটে এই প্রোগ্রাম ঠিক হলো।ঠিক টাইম এ সবাই চলে এলো।রোশন সেদিন একটু বেশিই মদ খেয়ে নিল। মদ খেয়ে ও যা বললো আমাদের তো মাথা ঘুরে গেল। রোশন বললো শ্রাবন্তী কে ও আর কন্ট্রোল করতে পারছে না, মানে ওর যৌণ খিদে সেটা ও মেটাতে পারছে না । রোশন বললো খালি বলছে আমার আরো হলে ভালো হয়। আমি বললাম একটু খুলে বলতে। রোশন সোজাসুজি  বললো তোমরা কি শ্রাবন্তী কে চুদতে চাও ? তোমরা চুদবে ওকে দুজনে মিলে ? আমি বললাম এতে শ্রাবন্তী কি রাজি হবে। রোশন বললো ও ই আমাকে বলেছে ও তোমাদের দিয়ে চোদাতে চায়।
আমরা যেনো হতে চাঁদ পেয়ে গেলাম। বললাম তুমি ও শ্রাবন্তী যদি রাজি থাকো তাহলে আমাদের কোনো আপত্তি নেই।
রোশন বললো আমার বাড়িতে এর পরের রবিবার একটা পার্টি আছে, ছেলে ঝনুক ও ওর মামার বাড়ি যাবে সেই দিনই তোমরা সারারাত ওকে চুদবে। আমরা রাজি হয়ে গেলাম।
রবিবার সন্ধ্যা বেলা আমরা শ্রাবন্তী এর বাড়ি গেলাম। ওখানে তেমন কেউ আসেনি। আমরা ছাড়া আর ১০ জন মতো ছিল।
আমরা যাবার কিছুক্ষন পর শ্রাবন্তী পার্টি তে যোগ দিল। ওকে দেখে আমাদের বাঁরা উত্তেজনা তে খাড়া হয়ে রইলো। শ্রাবন্তী একটা সুন্দর লাল সারি ঘরোয়া পদ্ধতি তে পড়েছে। কপালে লাল টিপ, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, হাতের আঙ্গুলের বড়ো বড়ো নোখে লাল নেলপালিশ, সারা শরীরে অজস্র সোনার গহনা। ওকে দেখে পুরো চোদোনখোর মাগীর মতো লাগছিল। আমার একটু তফাতেই দাড়িয়ে আমাদের ড্রিংক শেষ করেছিলাম। হটাৎ করা শ্রাবন্তীর নজর আমাদের উপর এসে পড়ার পর ও সোজা আমাদের দিকে এগিয়ে এলো। আমার মনে হচ্ছিলো এক্ষনি ওকে পাশের ঘরে নিয়ে গিয়ে ল্যাংটো করে ওর গুদ টা ভালো করে চটি।
বাদশা ভাই কেমন আছেন। আমি বললাম ভালো আছি, তুমি কেমন আছো।
শ্রাবন্তী বললো আমি আপনাদের সঙ্গে চোদানোর জন্য গরম হয়ে আছি।
আমরা শুনে দুজনে কি বলবো ভেবে পেলাম না।সুনীল বললো সবাই কে আগে চলে যেতে দাও তারপর সারারাত আমরা দুজনে তোমাকে ভালো করে চোদোন দেবো।
শ্রাবন্তী এই কথা শোনার পর ওর চোখ চকচক করে উঠলো, ওর জিভ টা একবার লাল লিপস্টিক লাগানো ঠোঁটে বুলিয়ে নিয়ে মুচকি হেসে চলে গেলো।
১০ টা নাগাত সবাই চলে গেল।শুধু আমি, সুনীল , শ্রাবন্তী আর রোশন ছাড়া।
আমরা রোশনের ড্রইং রুমে বসে ছিলাম, কিছুক্ষন পর শ্রাবন্তী একটি ট্রে করে এক বোতল দামি শ্যাম্পেন ও চারটি গ্লাস নিয়ে আমাদের টেবিলে রাখলো এবং রেখে রোশনের পাশে বসতে গেলো। তখন রোশন বললো আজ তুমি আমার পাশে নয় ওদের মাঝখানে বসে ড্রিংক বানাও । এরা তোমাকে আজ খুব মস্তি দেবে ।
এই শুনে শ্রাবন্তী একটু লজ্জা পেলো।
আমি এমন খানকীর মত মাগিদের ভালো করে জানি। এরা প্রথমে একটু লাজুক লাজুক ভাব করে, পড়ে বিছানা তে চোদাবার জন্য ছট্ফট্ করে।
শ্রাবন্তী আমাদের মাঝে বসে প্রতি গ্লাসে শ্যাম্পেন ঢেলে দিল। ও একটু নাটক করে বললো ও নাকি মদ খাওয়া ছেড়ে দিয়েছে শুধু আমাদের জন্য আজ খাবে। আমি বললাম আমি তোমাকে নিজের হাতে খাওয়াবো।
শ্রাবন্তী বললো তাই খাওয়াও। আমি আমার গ্লাসের সমস্ত মদ টা ওকে খাইয়ে দিলাম, সুনীল ও ওর মদ টা আমার দেখাদেখি শ্রাবন্তীর মুখে ঢেলে দিলো। মদটা শ্রাবন্তীর মুখে দেবার সময় কিছু টা ওর ৩৬ সাইজের বড়ো বড়ো মাই এর উপর পড়ে গেলো । শ্রাবন্তী ওর কাপড় দিয়ে ওটা মুছতে গেলো ঠিক তখন রোশন বললো বাদশা তুমি ওই মদ টা নষ্ট করো না। তুমি বরং ওটা চেটে চেটে খেয়ে নাও। যেমন বলা ঠিক তেমন কাজ , আমিও কোনো দ্বিধা না করে আমি শ্রাবন্তীর বুকের কাপড় সরিয়ে ওর দুই মাইয়ের মাঝখান টা জিভ দিয়ে চাটতে শুরু করলাম। এতেই শ্রাবন্তীর হাল খারাপ হয়ে গেলো, শ্রাবন্তী আমার মাথাটা ওর দুই মাইয়ের মাঝে চেপে ধরলো আর গোঙাতে লাগলো।
সুনীল ও এই সুযোগে শ্রাবন্তী কে চুমু খাবার জন্য ওর ঠোঁট টা শ্রাবন্তীর কাছে নিয়ে গেলো, শ্রাবন্তী একটু ইতস্তত করে ওর ঠোঁট টা সুনীলের উদ্দেশে বাড়িয়ে দিল। সুনীল কোনো কথা না বলে শ্রাবন্তীর ঠোঁটে ঠোঁট রাখলো, শ্রাবন্তী এবার ওর জিভ টা সুনীলের মুখে ভরে দিলো। সুনীল শ্রাবন্তীর লালা লিপস্টিক লাগানো ঠোঁট সমেত ওর জিভ টা চুষতে চুষতে শ্রাবন্তীর খোলা পেটে হাত বোলাতে লাগলো, শ্রাবন্তীর কোনো ভ্রুক্ষেপ নেই যে ওর তিন নম্বর স্বামী ওর সমানে বসে আছে। রোশন আসতে আসতে মদ খাচ্ছে আর ওর খানকী বউএর কীর্তি দেখছে।
শ্রাবন্তী হাপুস হাপুস করে সুনীলের মুখে জিভ ভরে চুষছে, ওদের দুজনের মুখে লালা তে মাখামাখি হয়ে গেছে। আমি এর মধ্যে ওর ব্লাউজ খুলে ও ওর সায়া র দরি টা আলগা করে ওর ব্রার উপর দিয়ে ওর পুরুষ্ট মাই দুটো চুষছি আর সায়ার ভিতর হাত ঢুকিয়ে ওর গুদে আংলি করছি। শ্রাবন্তীর গুদটা পুরো কাম রসে ভিজে গেছে। ওর সারা শরীর থেকে একটা যৌণ গন্ধ বের হচ্ছে। ওর স্বামী শুধু দেখছে শ্রাবন্তী কি ভাবে দুই পুরুষের মাঝে বসে যৌণ সুখ নিচ্ছে।
প্রায় ২০ মিনিট পর শ্রাবন্তীর হোশ ফিরলো। সে রোশন কে বললো যে আমি আর আমার গায়ের কাপর রাখতে পারছি না। তুমি প্লিজ তোমার বন্ধুদের বলো আমাকে এখুনি উলঙ্গ করে দিতে আর আমাকে পাসের বেড রুমে নিয়ে যেতে। রোশন কে কিছু বলতে হলো না , আমি আর সুনীল দুজনে শ্রাবন্তী কে চ্যাংদোলা করে পাসের বেড রুমে নিয়ে গেলাম। রুমে গিয়ে দরজাটা বন্ধ করে দিলাম । এর পর শ্রাবন্তী পাকা খানকীর মত আমাদের বললো প্লিজ আমাকে তাড়াতাড়ি উলঙ্গ করে দিতে। আমরাও ওর শরীর থেকে একটা একটা করে সায়া ব্লাউজ সমস্ত কাপর খুলে নিলাম। শুধু ওর শরীরের কোনো গহনা আমরা খুললাম না। এক্ষণ ওকে একটা উলঙ্গ পরীর মত লাগছিল, শরীরে ওর হাত ভর্তি চুরি, গলাতে সোনার হার ও নেকলেস , পায়ে নূপুর ছাড়া ওর শরীরে একটি সুতোও রইলো না। শ্রাবন্তী আমাদের বললো যে প্লিজ তোমাদের বাঁরা গুলো আমাকে দেখাও। আমরাও ওর কথা মতো সমস্ত জামা প্যান্ট খুলে উলঙ্গ হয়ে গেলাম।শ্রাবন্তী এবার আমাদের কাছে এসে দুজনে ঠাটানো বাড়াটা নিয়ে নাড়াতে লাগলো আর আমার ঠোঁটে ঠোঁট রেখে ওর জিভ টা পুনরায় আমার মুখের মধ্যে ভরে দিল। আমি চরম সুখে ওর জিভ টা চুষতে শুরু করলাম। ওদিকে সুনীল শ্রাবন্তীর একটা মাই চুষতে লাগলো আর একটা মাই হাত দিয়ে টিপতে লাগলো। শ্রাবন্তী চরম সুখে পাগল হয়ে গেলো।
শ্রাবন্তী আমার বাঁড়াটাকে নিয়ে ওর রসালো গুদে ঘষতে লাগলো।দুই পুরুষের স্পর্শে শ্রাবন্তী একে বারে পাগল হয়ে গেলো।১৫ মিনিট চোষাচুষির পর আমরা শ্রাবন্তী কে ওর নরম বিছানা তে নিয়ে গিয়ে শুইয়ে দিলাম। আমি ওর পা দুটো ফাঁক করে ওর রসালো গুদটা জিভ দিয়ে চাটতে শুরু করলাম।শ্রাবন্তীর গুদটা পুরো কাম রসে ভিজে গেছে। আমি সেই রস চেটে চেটে খেতে লাগলাম। শ্রাবন্তী চরম সুখে মুখ দিয়ে উহু অহ করে শব্ধ করতে লাগলো। সুনীল শ্রাবন্তীর শরীর টা চাটতে লাগলো।আমি যত চুষছি শ্রাবন্তী ততই ওর পা দুটো আরো ফাঁক করতে লাগলো।শ্রাবন্তী চরম সুখে আমার মাথা টা তার গুদে চেপে ধরতে লাগলো। সুনীল শ্রাবন্তীর মুখে মুখ লাগিয়ে ওর জিভ টা চুষতে লাগলো। বেশ কিছুক্ষন পর শ্রাবন্তী আমার মুখে ওর কামরস ঢেলে দিলো আর আমিও সেটা চেটে চেটে খেতে লাগলাম।
এর পর শ্রাবন্তী আমাদের বললো তোমরা আমাকে এক এক করে চোদা শুরু কর আমি আর পারছি না। ঠিক হলো আমি আগে এক কোড চুদবো তারপর সুনীল চুদবে। এই ভাবে আমরা শ্রাবন্তী কে চোদোন সুখ দেবো। সুনীল গিয়ে পাসের সোফা তে বসলো আমাদের চোদোন লীলা দেখবে বলে। শ্রাবন্তী আমাকে বললো আর কতো আমার গুদ খাবে এবার আমাকে খাও, আমার অনেক দিনের সখ কোনো মুসলিমের কাটা বাঁরা আমার গুদে নেবো। আমি আস্তে আস্তে আমার মুখ শ্রাবন্তীর গুদ্ থেকে তুললাম, তারপর আমি ওর পেট, নাভি চুষতে লাগলাম, কিছুক্ষন চুষে আমি ওর মাই গুলো চুষতে আরম্ভ করলাম, আমি ভালো করেই বুঝতে পারছিলাম যে শ্রাবন্তী আমার কাটা বাঁরা টা গুদে নেবার জন্যে ছট্ফট্ করছে, আমিও চাইছিলাম ওকে একটু খেলিয়ে খেলিয়ে চুদবো যাতে দুজনেরই আরাম লাগে, তাই আমি এবার ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে ওর জিভটা চুষতে চুষতে আমরা বাঁরা টা ওর গুদের চেরাতে ঘষতে লাগলাম।      এটা করার সঙ্গে সঙ্গেই শ্রাবন্তী র কাম যেনো আরো বেড়ে গেলো, ও তল ঠাপ দিয়ে আমার বাঁড়াটাকে ওর গুদের মধ্যে ঢোকাবার চেষ্টা করলো, আমি কিন্তু অত তাড়াতাড়ি ওর গুদে আমার বাঁরা ঢোকাতে চাইছিলাম না, কিন্তু শ্রাবন্তী ও ছাড়ার পাত্রী নয়, তাই শ্রাবন্তী আমার কানের লতিতে জিভ দিয়ে চাটতে চাটতে বলল যে আমি আর পারছি না, প্লিজ আমাকে এবার চোদো। আমি আর দেরি না করে ওর রসে জবজবে হয়ে থাকা গুদে আমার গরম রডের মত ১০ ইঞ্চি বাঁরাটা আসতে আসতে ঢোকাতে শুরু করলাম, প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম, শ্রাবন্তীর গুড টা ভীষণ গরম আর রসালো, আমার বাঁরাটা মনে হচ্ছিল যেনো পুড়ে যাচ্ছে ওর গুদের গরমে, আমি যতো ঠাপের গতি বাড়াচ্ছি শ্রাবন্তী ততই আরো কামের জ্বালাতে ছট্ফট্ করছে এবং মুখ দিয়ে আরামে “উমমম আহ হুমমম….” আআআআআআআআহ  এরকম শব্দ করছে, আর ওর সুন্দর নেলপালিশ লাগানো বড়ো বড়ো নখ দিয়ে আমার পিঠ , পাছাতে আস্তে আস্তে বোলাতে লাগলো, আমিও ওকে চুদতে চুদতে  ওর গলা, ঘাড়ে আস্তে আস্তে মুখ ঘষতে লাগলাম, শ্রাবন্তীর রসালো গুদে র মধ্যে আমার বাঁরাটা খুব জোড়ে জোড়ে আসতে যেতে থাকলো, শ্রাবন্তীর গুদ দিয়ে এত জল বেরোতে লাগলো যে ওর গুদে র জলে বিছানার চাদর ভিজে গেলো। শ্রাবন্তী গোঙাতে গোঙাতে বলতে লাগলো চোদো আমাকে চোদো আরো জোরে চোদো, তোমার বাঁরা টা পুরো টা আমার গুদে ঢুকিয়ে দাও, এই বলতে বলতে শ্রাবন্তী অনেক দুই হাত ও দুই পা দিয়ে জড়িয়ে ধরে ওর গুদের ফ্যাদা বার করে দিল।আমিও ঠাপ দেওয়া বন্ধ করে ওর ঠোঁট দুটো চুষতে লাগলাম।
এভাবে ৩০ মিনিট পর পজিশন চেঞ্জ হলো। এবার শ্রাবন্তী ডগি স্টাইলে বসলো, আর সুনীল এসে ওর বাঁড়াটাকে থুতু দিয়ে শ্রাবন্তীর উচু হয়ে থাকা গুদে ভরে দিল,
আমার কিন্তু তখনো মাল বের হয়নি, তাই আমি শ্রাবন্তীর সামনে গিয়ে ওর মুখের কাছে আমার বাড়াটা টা নিয়ে যেতেই শ্রাবন্তী আমার বাড়াটা ওর মুখে পুরে চুষতে লাগলো, ওদিকে সুনীল পিছন থেকে ঠাপ দিতে দিতে শ্রাবন্তীর মাই গুলো জোড়ে জোরে টিপতে লাগলো।
সুনীল আস্তে আস্তে ওকে ঠাপাচ্ছে, আর শ্রাবন্তী ঘাড় তুলে আমার ধোন চুষছে।
আমিও বলছি যে আআআআআআআআহ শ্রাবন্তী.…চোষ চোষ আমার মেয়ে মাগি…আমার ধোন চোষ…, ঐদিকে শ্রাবন্তীর মুখ দিয়ে “ওংগংগংগং…. উংগংগং….” শব্দ করছে।
আমরা দুদিক দিয়ে দুজন চুদতে থাকলাম। শ্রাবন্তীর শুধু চোদা খাচ্ছে, হা করা মুখ দিয়ে লালা গড়িয়ে পড়ছে। জীবনে প্রথম ও এভাবে দুদিক দিয়ে একসাথে চোদা খাচ্ছে আর শ্রাবন্তী বলছে “ওমমমমম…. অপ অপ অপ অপ…. অংগংগংগং….”
প্রায় আধাঘণ্টা এভাবে ডবল চোদাচুদি চললো। ৩ জনই আমরা ঘেমে নেয়ে উঠেছি। সবার আগে আমি মাল ছাড়লাম। “ওওওহ…. ওহ ওহ….” বলে হাক দিয়ে শ্রাবন্তীর মুখেই সব মাল আউট করে দিলাম। এত জোরে ছাড়লাম যে সরাসরি ওর গলা দিয়ে চলে গেল আমার বীর্য, শ্রাবন্তী ঢক ঢক করে সবটুকু গিলে নিলো।
তারপর সুনীল শ্রাবন্তীর টাইট গুদটা চুদতে চুদতে মাল ছেড়ে দিলো, গুদের মধ্যেই মাল ছেড়ে ধোনটা আস্তে করে বের করে ফেললো। শ্রাবন্তীর গুদের  ফুটোটা হা হয়ে খুলে আছে, টপ টপ করে মাল গড়িয়ে পড়ছে গুদ দিয়ে।
জানি না আমরা তিনজন উত্তাল চোদাচুদির পর কতক্ষন ঘুমিয়ে ছিলাম, মনে হয় এক ঘণ্টা হবে। শ্রাবন্তীর ডাকে আমাদের ঘুম ভাঙলো,
আমরা তখনও ল্যাংটো ছিলাম, শ্রাবন্তী আমাদের বললো তোমরা কি আজ বাড়ি না যাবার প্ল্যান করেছো,আমি বললাম কেনো তুমি কি চাও আমরা তোমাকে ছেড়ে চলে যাই, শ্রাবন্তী বললো না তা নয়, কারণ রোশন অনেক ক্ষন ঘুমিয়ে পড়েছে, আমি চাই তোমরা আমাকে সারা চোদো, সুনীল তো শুনে বললো তুমি যত বার বলবে আমরা ততো বার ই চোদতে পারি। শ্রাবন্তী শুনে আবার আমাদের দুজনের উপর ঝাপিয়ে পড়লো, আমরাও শ্রাবন্তীকে চুষে চেটে ওকে গরম করে চোদা আরম্ভ করলাম,সেই রাতে শ্রাবন্তীকে আমরা আরো দুই বার চুদে সবাই মিলে জড়াজড়ি করে ঘুমিয়ে পরলাম।
সকালে উঠে আমরা রোশন কে দেখতে পেলাম না। শ্রাবন্তী আমাদের আগেই উঠে ফ্রেস হয়ে আমাদের জন্য চা ও ব্রেকফাস্ট নিয়ে আমাদের কাছে এসে বললো যে আজ কি পুরো দিন টাই এখানে কাটাবে, আমি ওকে জিজ্ঞাসা করলাম রোশন কে দেখতে পাচ্ছি না যে, ও কোথায়। শ্রাবন্তী বললো ও সকাল সকাল অফিসে চলে গেছে, আমাদেরও মনে পড়লো যে আজ একটা বড়ো ক্লাইন্টের সঙ্গে মিটিং আছে আমি বললাম আজ আর না আমরা পরে এর একদিন সময় করে এসব ও তোমাকে সারাদিন সারারাত চুদবো, এই বলে আমরা শ্রাবন্তীর বাড়ি থেকেই অফিসে রওনা দিলাম।
আমরা অফিসে গিয়ে দেখলাম রোশন মিটিং শুরু করে দিয়েছে, আমরাও মিটিং এ যোগ দিলাম।
মিটিং শেষ হতে সবাই চলে যাবার পর রোশন বললো রাত কেমন কাটলো আমার শ্রাবন্তীর সঙ্গে, আমরা বললাম খুব সুন্দর কেটেছে, আমরাও আনন্দ পেয়েছি শ্রাবন্তী ও খুব এনজয়। করেছে, রোশন বললো এর পর আর  একদিন এমন পার্টি কি তোমরা করতে চাও, আমরা বললাম যে অবশ্য ই, তাহলে অন্য আর এক ভালো দিন দেখে হবে।
প্রায় দুই মাস কেটে গেল, সুনীল কিছুদিনের জন্য ইন্ডিয়ার বাহিরে গেছে, আমি ও রোশন খুব মন দিয়ে আমাদের অফিসে চালিয়ে যাচ্ছি।
হঠাৎ একদিন খবর পেলাম আমাদের একজন আমেরিকান পার্টি আমাদের সঙ্গে ইন্ডিয়া তে মিটিং করতে আসছে, অনেক বড়ো ড্রিল ফাইনাল করবে, ওর নাম মার্ক। মার্ক আমেরিকান হলেও আসলে একজন কালো নিগ্রো।
মার্ক কে আমরা এয়ারপোর্ট থেকে রিসিভ করে আমাদের অফিসে সংলগ্ন একটি হোটেলে আমরা থাকার ব্যবস্থা করে দিলাম।
আমাদের প্রতিদিনই মিটিং চলতে থাকলো, এর মাঝে আমি একবারও শ্রাবন্তীর কাছে যাই নি, কারণ কাজের খুব চাপ ছিল তারপর রোশন ও কিছু বলছিল না। আমরা মনে আমি রোশন ও মার্ক একদিন অফিসে কিছু প্রজেক্ট নিয়ে কথা বলছিলাম হঠাৎ করে শ্রাবন্তী অফিসে এলো, এসেই ওর নজর মার্কের উপর পরলো, আমাদের সবাই কে হ্যালো বলে শ্রাবন্তী আমাদের সামনে বসলো , একদিকে রোশন ও শ্রাবন্তী আর একদিকে মার্ক ও আমি, আমি লক্ষ্য করলাম যে শ্রাবন্তী বার বার মার্কের দিকে লোলুপ দৃষ্টি তে তাকাচ্ছিলো, মার্ক কালো হলেও ছয় ফুটের উপর উচ্চতা, সুপার বডি, ক্লিন সেভ, চকচকে দাঁত, ছোটো করে কাটা মাথার চুল, আমার মনে হচ্ছে শ্রাবন্তী মার্ক কে দিয়ে চোদাতে চাইছে। কিছুক্ষন পর রোশন মার্ক কে নিয়ে আমাদের অন্য একটি সেকশন এ গুলো আমাদের বললো তোমার গল্পো করে আমি মার্ককে একটু অন্য প্ল্যান গুলো দেখাই।
রোশন চলে যেতেই শ্রাবন্তী সোজা আমার কোলের উপর এসে বসলো, আর বললো বাদশা তুমি কেমন আছো, আমি ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে একটা ডিপ কিস করে একটি ম্যানা টাইপ দিয়ে বললাম তোমাকে খুব চুদতে ইচ্ছা করছে এখন, শ্রাবন্তী আমাকে বললো ওই নিগ্রো টা কে, আমি বললাম ও হলো মার্ক একজন আমেরিকান নিগ্রো, খুব ভাল মানুষ, আমাদের নতুন ক্লায়েন্ট। শ্রাবন্তী বললো আমি তোমাকে চুদতে দিতে পারি যদি তুমি মার্ক কে আমাকে চোদার জন্য রাজি করতে পারো। আমার অনেক দিনের ইচ্ছা কোনো নিগ্রোর মোটা কালো বাঁরা গুদে নেবার, প্লিজ একটু ব্যাবস্থা করো সোনা।
আমি বললাম তুমি রোশন কে তো বলতে পারো। শ্রাবন্তী বললো রোশন ই তো একে এই নিগ্রো র কথা বলেছে, তাই তো আমি আজ অফিসে ওকে দেখতে এলাম, রোশন ও রাজি আছে, প্লিজ কাল আমাদের বাড়ি তে ওকে নিয়ে এসো পার্টি ও হবে এর এঞ্জয় ও হবে।
আমি বললাম ঠিক আছে দেখছি কি করা যায়।
( এর পর আমাদের সঙ্গে মার্কের যা কথা হয়েছে সবই ইংরেজি তে, পাঠকদের সুবিধা র জন্য আমি বাংলা তে অনুবাদ করলাম)
এর পর মার্ক ও রোশন এলে আমি রোশন কে আস্তে আস্তে শ্রাবন্তীর মনের কথা খুলে বললাম, রোশন ও রাজি হয়ে গেল, আমার মনে হচ্ছে রোশন শ্রাবন্তী কে ঠিকমতো চুদতে পারে না তাই শ্রাবন্তীর সব ও মেনে চলছে।
রোশন মার্ককে বললো যে আজ তার বাড়িতে একটা ছোটো পার্টি আছে, তুমি এলে আমরা খুব খুশি হব, মার্ক না করলো না, মনে হলো মার্ক ও শ্রাবন্তীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছে।
আমি সন্ধ্যাবেলা মার্ককে নিয়ে রোশনের বাড়ি উপস্থিত হলাম। আজ শ্রাবন্তী কে আরো সেক্সী লাগছিলো।
আজ ও আগের দিনের মতোই সেজেছে , পুরো বাঙালি সাজ, সবুজ রঙের শাড়ি, ম্যাচিং স্লিভলেস ব্লাউজ, পেটের অনেক নিচে শাড়িটা পড়েছে, ওর পুরো নাভি টা স্পষ্ট দেখা যাচ্ছে ।
মার্ক শ্রাবন্তী কে দেখেই যেমন যেনো হয়ে গেল, ওর মুখে যৌণ উত্তেজনা স্পষ্ট বোঝা যাচ্ছিল।
মার্ক সোজাসুজি বললো আজ আপনাকে দেখে খুব সেক্সী লাগছে, শ্রাবন্তী মার্কের এমন কথা তে চমকে উঠলো।
শ্রাবন্তী ও বললো ধন্যবাদ সবই আপনার জন্য।
আমরা অল্প করে ড্রিংক করলাম , আমি  আর রোশন একটা সোফাতে, শ্রাবন্তী আমাদের সামনে ড্রিংক বানিয়ে দিচ্ছে এবং নিজেও অল্প অল্প করে খাচ্ছে, তিন পেগ করে সবার খাবার পর সবারই একটু নেশা হয়ে গিয়েছিলো।
রোশন হঠাৎ বলে উঠলো মার্ক আমার সেক্সী বউ তোমার যেমন লাগছে, শ্রাবন্তীর এই কথা শুনে চোখ মুখ লাল হয়ে গেল।
মার্ক বললো শ্রাবন্তী খুবই সেক্সী সেটা বোঝা যাচ্ছে আমি ওকে একটু আদর করতে পারলে খুব খুশি হতাম, কাল টো আমাদের ড্রিল ফাইনাল করার দিন, ধরে নাও ফাইনাল হয়ে গেছে।
মার্ক আর কিছু না বলে সোজা শ্রাবন্তীর দিকে আঙুল তুলে ওর কাছে আসার জন্য বললো, শ্রাবন্তী এক কোথায় সোফা ছেড়ে উঠে গিয়ে সোজা মার্কের কোলে গিয়ে বসল।
একটা হাত দিয়ে ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে দিল।
মার্ক ও কম যায় না, ও সোজা শ্রাবন্তীর ঠোঁটে ঠোঁট লাগিয়ে শ্রাবন্তীর জিভটা চুষতে লাগল।
প্রায় দশ মিনিট ধরে ওদের জিভ চোষাচুষি চললো, তার মাঝে মার্ক শ্রাবন্তীর মাই টিপে পেটে তে হাত বুলিয়ে শ্রাবন্তীকে পুরো গরম করে দিল।
মার্ক আরও উন্মত্ত হলো, তেমনি উন্মত্ত হলো শ্রাবন্তী।সোফার ওপর বসে একে অপরকে এমনভাবে ছানতে লাগলো যে অবিশ্বাস্য।
ওদের দুজনের মুখ দিয়ে লালা গড়িয়ে শ্রাবন্তীর ব্লাউজ এর উপর পড়তে লাগলো।
এর পর শ্রাবন্তী যেটা করলো সেটা দেখার পর আমার ও রোশনের হাল খারাপ হয়ে গেলো।
শ্রাবন্তী একটু নামলো। মার্কের চওড়া পুরুষালী বুকে এলো। প্রথমে মাইজোড়া দিয়ে মার্কের গোটা বুক ডলে দিলো ( মার্কের জামার বোতাম আগেই খুলে দিয়েছে শ্রাবন্তী )। তারপর মুখ নামিয়ে আনলো মার্কের বুকে। মার্কের দুই বোঁটায় মুখ দিলো শ্রাবন্তী। চুষতে লাগলো। কামড়াতে লাগলো মার্কের বুক। যেন মার্ক নারী আর শ্রাবন্তী বুভুক্ষু পুরুষ। চাটতে লাগলো ভীষণ কামুক ভাবে। আস্তে আস্তে নীচে নামছে শ্রাবন্তী। বিহানের বুক, নাভি খেয়ে নামলো আরও নীচে।
এরপর মার্কের প্যান্টের চেন খুলে ওর কালো বাঁরাটা বের করে আনলো, আমি তো মার্ক বাঁরাটা দেখে ভয় পেয়ে গেলাম। ওর বাঁরাটা প্রায় ১১ ইঞ্চি হবে আর ঠিক তেমনি মোটা আর মিশমিশে কালো। শ্রাবন্তী আবার মার্কের পাশে বসে এক মুখ থুতু ওর বাঁরা র উপর দিয়ে হতে করে মার্কের মোটা বাঁরাটা উপর নিচ করতে লাগলো আর দুজনে জিভে জিভ লাগিয়ে কিস করতে লাগলো, ওরা দুজন ভুলেই গেলো যে আমরা ওদের সামনেই বসে আছি।
রোশনের গলার আওয়াজে ওদের হুশ ফিরল তখন রোশন মার্ক কে বললো যে তুমি যদি আমার বউকে চুদতে চাও তাহলে ওকে বেডরুমে নিয়ে যাও আমার কোনো আপত্তি নেই, আমি আর বাদশা এইখানেই বসে মদ খাব, শ্রাবন্তী তুমি মার্ক কে তোমার বেডরুম দেখাও গিয়ে ।
মার্ককে আর কিছুই বলতে হলো না ও সোজা শ্রাবন্তী কে চ্যাংদোলা করে তুলে নিয়ে পাসের বেডরুমে চলে গেল।আমি আরো এক পেগ মদ খেয়ে রোশন কে বললাম তুমি বসো আমি মার্ক আর শ্রাবন্তীর চোদাচুদি দেখবো, রোশন কোনো আপত্তি করলো না। আমি তাড়াতাড়ি বাহিরে বেড়িয়ে পিছনের জানালাতে গিয়ে শ্রাবন্তীর বেডরুম এ উকি দিলাম। আমি দেখলাম যে মার্ক ও শ্রাবন্তী পুরো উলঙ্গ হয়ে বিছানার পাশে দাড়িয়ে আছে, মার্ক ও শ্রাবন্তী একে অপরের ঠোঁটে ঠোঁট লাগিয়ে জিভ চোষাচুষি করছে, মার্ক এক হতে শ্রাবন্তী কে জড়িয়ে ধরে অন্য হাতে শ্রাবন্তীর একটা ম্যানা টিপছে আর শ্রাবন্তী মার্কের ১১ ইঞ্চি ঠাটিয়ে থাকা বাড়াটা হাত দিয়ে নারছে, দুজন অসমো নারী পুরুষের এই দৃশ্য দারুন লাগছিল, একজন মিশমিশে কালো আর একজন দুধের মতই ফর্সা।
এবার মার্ক শ্রাবন্তীর জিভ চোষা বন্ধ করে ওর ম্যানা দুটো চুষতে লাগলো একের পর এক , যখন একটা ম্যানা চুষছে তখন অন্য ম্যানা টা বেশ জোড়ে জোড়ে টিপছে, শ্রাবন্তীর মুখ দিয়ে নানা রকম উহু অহ ইস উম ওহ  করে শীৎকার করছে।
আমি এই দেখে আমার বাড়াটাও খেচতে লাগলাম। কিছু সময় এই রকম চলার পর মার্ক শ্রাবন্তীকে বিছানা তে নিয়ে গিয়ে শুইয়ে দিলো, আর ওর কোমরের নিচে একটা বালিশ দিয়ে উচু করে দিল। যার ফলে ওর উন্মুক্ত গুদটা পরিষ্কার দেখা যাচ্ছিল, শ্রাবন্তীর গুদটা পুরো কামরসে জবজব করছে, মার্ক আস্তে আস্তে প্রথমে ওর দাবনা তে জিভ বোলাতে লাগলো, এর ফলে শ্রাবন্তী পুরো গরম হয়ে গেলো এবং মুখ দিয়ে শীৎকার করতে লাগলো। মার্ক এর পর শ্রাবন্তীর গুদটা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে উপর থেকে নিচে জিভটা বলতে লাগল। শ্রাবন্তী বললো মার্ক প্লিজ আমি আর পারছি না তুমি আমাকে এবার চোদো। মার্ক শ্রাবন্তীর কথায় কান না দিয়ে গুদটা খুব ভালো করে চুষতে লাগলো। মার্কের পুরো মুখে শ্রাবন্তীর কামরসে ভিজে গেলো। শ্রাবন্তী তার দুই হাত দিয়ে মার্কের মাথাটা ওর নিজের গুদে চেপে ধরলো।
প্রায় দশ মিনিট শ্রাবন্তীর গুদ চোষার পর ওর
গুদ থেকে মাথা তুললো। শ্রাবন্তী বললো প্লিজ মার্ক এবার তো আমাকে চোদো, মার্ক দেরি না করে শ্রাবন্তীর দুই পা ফাঁক করে ওর মোটা কালো বাড়াটা শ্রাবন্তীর গুদে সেট করে হালকা করে একটা ঠাপ দিলো, যেহেতু শ্রাবন্তীর গুদটা পুরো ভিজে ছিল তার ফলে মার্কের বাড়াটা ফচ করে শ্রাবন্তীর গুদে অর্ধেক টাইট হয়ে ঢুকে গেলো, মার্ক আস্তে আস্তে শ্রাবন্তীর উপর শুয়ে ওর গলা ঘাড়ে চুমু খেতে লাগলো, সঙ্গে জিভ দিয়ে চাটতে লাগলো, শ্রাবন্তী ও কম যায় না, ও মার্কের পিঠে ওর বড়ো বড়ো নখ ওয়ালা আঙ্গুল দিয়ে সুরসুরি দিতে লাগলো, কিছুক্ষন পর শ্রাবন্তী মার্কের মনের লতিতে জিভ বুলিয়ে বলল এবার পুরো বাড়াটা ঢুকিয়ে আমাকে চোদো, মার্ক দেরি না করে বাড়াটা একটু বের করে নিয়ে আবার পুরো বাড়াটা জোরে ঢুকিয়ে দিলো আর আস্তে আস্তে ঠাপ দিতে লাগল। শ্রাবন্তী দুই হাত দিয়ে মার্ককে জড়িয়ে ধরে ওহ অহ মার্ক আমার সোনা চোদো আমাকে ভালো করে তোমার কালো বাঁড়া দিয়ে চোদো, আমার গুদটা ফাটিয়ে দাও, আমাকে চুদে খাল করে দাও,
এরপর মার্ক শ্রাবন্তী কে জড়িয়ে ধরে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে শ্রাবন্তীর জিভটা চুষতে চুষতে খুব জোড়ে জোড়ে ঠাপ দিতে লাগল, ওদের চোদাচুদির জন্য সারা ঘর জুড়ে খচ খচ , মচ মচ করে আওয়াজ হতে লাগল, সারা ঘরে একটা যৌণ গন্ধে ম্ ম্ করতে লাগলো। প্রায় কুড়ি মিনিট এই ভাবে চোদাচুদির পর শ্রাবন্তী খুব জোড়ে তলঠাপ দিতে দিতে ওর জল বের করে মার্ককে জড়িয়ে ধরে আরামে চোখ বন্ধ করলো । এদিকে মার্কের এখনই মাল পড়ার সময় হয় নি, তাই মার্ক শ্রাবন্তীকে জড়িয়ে ধরে উল্টে নিজের উপর তুলে নিলো, এর ফলে শ্রাবন্তী একটু লজ্জা পেলো, মার্ক বললো এবার তুমি আমাকে চোদো, শ্রাবন্তী প্রণ আর্টিস্টের মত করে মার্কের দুদিকে পা দিয়ে হাত দুটো মার্কের দুই কাঁধে রেখে প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলো, আর মার্ক শ্রাবন্তীর ঝুলে থাকা ডাসা দুধগুলোকে কচলাতে থাকলো। কিছুক্ষন এই ভাবে চলার পর শ্রাবন্তী ওর ছড়ার স্পীড বাড়িয়ে দিল।
আর একটা ম্যানা মার্কের মুখে একটু জোর করেই ঢুকিয়ে দিল।মার্ক ও ম্যানা টা চুষতে লাগলো, আর দুই হাত দিয়ে শ্রাবন্তীর তানপুরার মত পাছা গুলো চটকাতে লাগলো। প্রায় দশ মিনিট পর শ্রাবন্তী মার্কের মুখে এক ধাবড়া থুতু দিয়ে ওর মুখে মুখ লাগিয়ে চুষতে থাকলো আর জোড়ে জোরে ঠাপ দিতে লাগলো। আমি বুঝলাম এদের হয়ে এসেছে, শ্রাবন্তী বেশ জোড়ে জোড়ে পাছা নাড়তে লাগলো আর মার্ক ও নিচে থেকে তলঠাপ দিতে লাগল । কিছু সময় পর ওরা দুজনেই একসাথে খুব জোরে জোরে শিৎকার দিতে দিতে দুজনে এক সাথেই মাল আউট করলো। শ্রাবন্তী মার্কের ঠোঁটে একটা খুব জোড়ে কিস করে মার্কের উপর নেতিয়ে পরলো।
আমি আর ওখানে দাড়ানো ঠিক হবে না ভেবে আবার রোশনের কাছে ফিরে গেলাম। রোশন জিজ্ঞাসা করলো কি বন্ধু কি রকম দেখলে শ্রাবন্তী আর মার্কের চোদাচুদি, আমি বললাম তোমার বউ তো পুরো চোদনখোর মাগীর মতো। রোশন বললো তাই তো তোমাদের ফিট করেছি ওকে সুখ দেবার জন্য , আমি বললাম খুব ভালো হলো এর ফলে আমরাও এনজয় করতে পারবো আর আমাদের ক্লাইন্টের দেরও খুশি করতে পারবো, রোশন বললো তাই তো শ্রাবন্তী কে দুই বার বিয়ের পরেও আমি ওকে বিয়ে করেছি, আমি বললাম তুমি সত্যিই বুদ্ধিমান ব্যবসাদার মানুষ।
আমি আর রাত করলাম না , তাড়াতাড়ি বাড়ির জন্য বেড়িয়ে পরলাম, কারণ আমি জানতাম আজ আর শ্রাবন্তী কে চোদা যাবে না, শ্রাবন্তী আজ সরারাত মার্ককে দিয়ে চোদাবে। আমি না হয় অন্য দিন চুদবো। শ্রাবন্তী তো আর চলে যাচ্ছে না। এই বলে আমি রোশন কে শুভরাত্রি জানিয়ে ওখান থেকে বেরিয়ে পরলাম
[+] 3 users Like Shyam's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
 Celeb fantasy .. বেশ ভালোই লাগে ! আশাকরি আরো অনেক নায়িকাদের আপনার গল্পে দেখতে পারবো !
[Image: 8432513890895499359e1ca6a375c129.png]
[+] 2 users Like bratapol's post
Like Reply
#3
(22-06-2020, 07:16 PM)bratapol Wrote:  Celeb fantasy .. বেশ ভালোই লাগে ! আশাকরি আরো অনেক নায়িকাদের আপনার গল্পে দেখতে পারবো !

এর পর আরো আসবে। লিখছি ।
[+] 1 user Likes Shyam's post
Like Reply
#4
darun dada. mimi ka niya akta jahini likhen. nagir naval ta darun hot.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#5
ITS VERY VERY HOT CHOTI
[+] 1 user Likes mtex124's post
Like Reply
#6
Am a fan of Tollygunge celeb fiction, please include Koel, Rituparna, Rachana, Swastika etc.
[+] 1 user Likes satabdi's post
Like Reply
#7
(12-01-2021, 09:45 AM)satabdi Wrote: Am a fan of Tollygunge celeb fiction, please include Koel, Rituparna, Rachana, Swastika etc.

Rituparna ke niye amar lekha achae, ektu follow korun
[+] 1 user Likes Shyam's post
Like Reply
#8
(04-06-2021, 05:24 PM)Shyam Wrote: Rituparna ke niye amar lekha achae, ektu follow korun

Kothai?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)