Thread Rating:
  • 27 Vote(s) - 2.74 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery অজানা পথে
#1
Heart 
##লেখকের নাম জানা নাই##.... 


আপনারা উৎসাহ দিলে শুরু করতে পারি....

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
# ১

ট্রেনে বসে বার বার ঝিমুনি ধরে যাচ্ছে। মানুষ বিশেষ করে মহিলা ও বাচ্চা কাচ্চার ভিড়ে ঘুমানো বড় দায়, তার চেয়ে বড় কথা আমার সাথের ব্যাগটি যদি চুরি হয়ে যায় সেটা অবশ্যই ভালো হবেনা আমার জন্যে। যদিও এর ভিতোর তেমন বিশেষ কিছু নেই। আমার এ যাবতকালের জমানো সব জামাকাপড়, আর একটা তোশক। ব্যগটি নাহয় ধরেই ঘুমালাম, তোশক ধরে ঘুমানো যাবেনা। তোশক বিছিয়ে ঘুমালে আরো ভালো হত। জায়গার সল্পতায় তা পারা যাচ্ছেনা। মানুষজন আমার তোশকের উপর দিয়ে হাটা চলা করছে বলে খারাপ ও লাগছে। কিছু বলতে গেলে বলে এই লেপ তোশক মাথায় রাখেন আর না হইলে ছাদে যাইয়া উঠেন। গৌড়িপুরের সব মানুষ মনে হয় আজকে এই ট্রেনে উঠেছে। তাছাড়া ট্রেনে এত আদিবাসি কেন ঊঠেছে আজকে বুঝতেছিনা।এরা তো জঙ্গলের খোপ থেকে বের হয়না। ঢাকায় কি এদের কোন মহা সমাবেশ হবে নাকি? ট্রেনের সল্পতা ও অসময়ের উপস্থিতি, এরকম উপচেপড়া ভিড় এর কারন। ভিড়ের মধ্যে মানুষ যদি একটু শান্ত হয়ে থাকে তাহলে অন্তত একটু শান্তি পাওয়া যায়। বিশেষ করে মহিলাদের কথা শুনলে ঘুম তো দুরের কথা বসে থাকাই বড় দায়। দুজনের সীটে একজন বসে পা চেগিয়ে আছে। চেকিং মাষ্টারকে বললেও কাজ হবেনা। এক মহিলা পা চেগিয়ে জানালার সাথে হেলান দিয়ে বসে সামনের সীটের মহিলার সাথে খাজুরা আলাপ করছে । তিনি এমনভাবে চেগিয়ে বসে আছে যেন আরেকটু হলে তার যোনি দেখা যাবে। আমার নজর ফাক হয়ে থাকা শাড়ির মাঝখানটায় গেলো কয়েকবার। কিন্তু শাড়ির ভিতরটায় অতিরিক্ত অন্ধকারের কারনে তেমন সুবিধা করতে পারলাম না। মাঝে মধ্যে তার পায়ের রান দেখা যাচ্ছে। হাতঘড়িটার দিকে তাকিয়ে দেখলাম বাজে বিকেল ৫টা। তারিখটা মনে করার চেষ্টা করতে গিয়ে পারলামনা। সালটা মনে আছে, ১৯৮৭ সাল। আমি কখোনই দিন তারিখ ঠিকমতো মনে করতে পারিনা। ভুলে যাই। এর জন্যে আমার বাবা আমাকে অনেক বকাঝকাও করতেন। ছোটবেলায় বহু কষ্টে তিনি আমাকে ১০০ টাকা দিয়ে ঘড়ি কিনে দিয়েছেন। যাতে সময় বুঝা আমার জন্যে অন্তত সহজ হয়। সেটি আজো পড়ে আছি। মাঝে মধ্যে নষ্ট হলে সাড়িয়ে নিই । কেলেন্ডার সবসময় সাথে নিয়ে ঘুড়তে পারলে ভালো হত, দিন তারিখ যখন মন চাবে খুজে নিব।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 1 user Likes Kolir kesto's post
Like Reply
#3
# ২

বাবা আজ বেচে নেই, অজানা রোগে মারা গেছেন যখন আমি ক্লাস নাইনে পড়ি। দু বছর আগে আম্মা মারা যায়। জীবনের অনেকটা কষ্টের পথ পাড়ি দিয়েছি, কিন্তু এখোনো কষ্টের পথে দিয়েই হেটে যাচ্ছি। বাবা প্রাইমারি স্কুলে শীক্ষকতা করতেন। যাবার সময় তিনি আমাকে তার পৈত্রিক সম্পত্তি থেকে পাওয়া এক-দেড় বিঘা জমি ছাড়া আর কিছু দিয়ে যেতে পারেননি, তাও সেগুলো চাচাদের জোর জবস্তিতে টিকানো যাচ্ছেনা, ফসল করতে গেলে বাধা দিচ্ছে। বাধ্য হয়ে সেগুলো নাম মাত্র বরগায় আমাদের এলাকার কাসেম চাচাকে দিয়ে এসেছি, উনি এলাকার মধ্যে গুনিজন, উনাকে অনেকে ভয় পান, তার চেয়ে বড় কথা উনার বড় ছেলে ময়মনসিংহ জেলা শহরের আদালতে উকালতি করছেন। আমার চাচাদের সাথে একটা পুকুর নিয়ে তার বিরোধ চলছে। তাই তিনি আমার জন্যে এই উপকারটা করলেন।
আমার গন্তব্য নারায়ণগঞ্জ, আমার স্কুল জীবনের বন্ধু মোবারকের বাসায়। এক সাথে কলেজ পরযন্ত পরাশুনা করেছি। তারপর সে ঢাকায় চলে যায়। ঢাকায় পড়াশুনা করে। আমি গ্রামেই রয়ে যাই। ময়মনসিংহের আনন্দমোহন ত্থেকে বি কম পাশ করেছি। মোবারকের সাথে শেষ দেখা হয়েছে গত বছর, মাঝে মধ্যে পোস্ট অফিস থেকে টেলিফনে তার সাথে যোগাযোগ হত।, অফিসে ফোন দিয়ে প্রায় তাকে পাওয়া যায়না, বিয়ে করেছে ৪ বছর আগে, এলাকার মেয়ে বিয়ে করেছে, বিয়ে করে বউ নিয়ে নারায়ংঞ্জে চলে যায়। সেখানে নারায়ণগঞ্জ জেলা সমাজ সেবা অদিদপ্তরে চাকরি করে । কদিন আগে টেলিফোনে যোগাযোগে করে অফিসের ঠিকানা নিয়েছি। যেভাবেই হোক আমার জন্যে যেন সে একটু চাকরির ব্যবস্থা করে। গ্রামে থাকা আমার জন্যে নিরাপদ না। সে আমাকে বলছে তার বাসায় এসে থাকতে, বাসার ছাদে একটি রুম পড়ে আছে। বাসার মালিকের সাথে কথা হয়েছে তার জন্যে স্থান করে দিবে। শুধু মাসে ২০০ টাকা দিতে হবে। নিজের মনের মধ্যে এসব চিন্তা করতে করতে কখন ঘুমিয়ে পড়েছিলাম টের পাইনি। ঘুমের ভিতর নানা অজানা ভয় ভীতিকর সপ্ন দেখতেছিলাম। আচমকা ট্রেনের দীর্ঘ হুইসাল আর মহিলাদের চিল্লাচিল্লিতে ঘুম ভেঙ্গে গেলো। প্রথমে মেজাজ খুব খারাপ হলেও পড়ে মনে হয়েছে এদের চিল্লা চিল্লি মাঝে মধ্যে উপকারও হয়, ঘুম ভাঙ্গানোর জন্যে। রাত বাজে ১১ টা, বাহাদুরবাদ রেল স্টেশনে এসে পৌছেছি।
এত রাতে মোবারকের বাসা কিভাবে খুজবো তা নিয়ে মহা দুশ্চিন্তায় পরে গেলাম। মনে মনে রেলগাড়ির উপর জিদ উঠতেছে। এরপর থেকে দরকার হলে হাটা দিব কিন্তু রেল গাড়িতে না। কারো কাছে জিজ্ঞেস করব তেমন মানুষজন কম। রেলের এক কর্মচারিকে জিজ্ঞেস করে অফিসের খোজটা নেওয়া গেল যে অফিস চাসারায়, চাষারায় কিভাবে যাবো সেটা নিলাম। মোবারকের বাসার ঠিকানা সে দেয়নি, বলেছে সরাসরি যেন তার অফিসে যাই। এত রাতে অফিস অবশ্যাই খোলা থাকবেনা। একবার মনে হলে অফিসেই চলে যাই, যদি কোন উপায় হয়। কিন্তু মনে সাহস হলোনা উপায় না পেয়ে তোশক খুলে স্টেশনের এক পাশে বিছিয়ে দিলাম। সাথে থাকা ৩৫০০ টাকা অতি যত্নে প্যান্টের ভিতর লুকিয়ে রাখলাম। চোর-ডাকাত ধরলে কব আমার এই মাইনষের পাড়ানো তোশক ছাড়া আর কোন সম্বল নাই। আপনার শরীরে যদি আমার জামাকাপর ফীট হয় তাইলে এইগুলাও নিতে পারেন। স্টেশন থেকে হালকা পাতলা খেয়ে শুয়ে পরলাম। শুতে যেয়ে দেখলাম আমার মত আরো অনেকে শুয়ে আছেন। দেখেই বুঝা যাচ্ছে এরা দিনমজুর সাথে গাজাখোর। গুটি কয়েক মহিলাকেও দেখা যাচ্ছে, গাজা খেয়ে পেচিয়ে ঘুমিয়ে আছে। ভয়, সঙ্কা নিয়ে বললাম কোনমতে যেনো রাতটা পার হয়।
সকালে বহু খোজাখুজি করে নারায়ঙ্গঞ্জের চাষাড়ায় তার অফিসে গেলাম। অফিসের পিওন বলল মোবারক স্যার এখোনো আসেনাই। উনি আসতে আসতে ৯-১০ টা বাজবে,
• হু, অফিস কটা থেকে?
• অফিস ৯টা থেকে, তবে কাজ টাজ তেমন নাই বলে যে যার মতো আসেন। সমাজ সেবায় আর কি কাজ থাকে। নিজেদের সেবা করেই কুল পায়না, মাইনষেরে ঋণ দিবে, তা না দিয়ে নিজেরা খেয়ে রাতে আরাম করে ঘুমাচ্ছে।
• তুমার নাম কি?
• জে, আমার নাম তৈয়ব আলি।
• তৈয়ব ভাই আসে পাশে কি কোন খাবার হোটেল আছে? ক্ষুদা পেয়েছে।
• জে ভাই আছে, বাজারে পাবেন। সামনেই
• আচ্ছা তাহলে আমি ১০টার দিকেই আসবো

রাস্তাঘাটের অবস্থা দেখে মনে হচ্ছে ছোট ছোট পুকুর হয়ে আছে, বৃষ্টি বাদলা দিনে এই এলাকার অবস্থা খুবি খারাপ হয়ে যায় চলার মতো অবস্থা নেই। কাচা পাকা রাস্তা। মাঝে মধ্যে দু একটা বাস আসা যাওয়া করে। বাকি সবি ছোট ছোট বটবটি। গৌড়িপুরে এই যানবাহনগুলা দেখা যায়। মাওয়মনসিংহ আসা যাওয়া করে। সামনের দিকে হাতল ধরে ঘুরিয়ে স্টার্ট দিতে হয়। এর ভিতরে যে একবার বসবে তার কোমড় ব্যথা আজিবনের জন্যে ভালো হয়ে যাবে। আর যার কোমড়ে ব্যাথা নেই তার কোমড় ব্যথা নিয়ে বাসায় ফিরতে হবে। শব্দের চোটে থাকা যায়না। এক মাইল দূর থেকেও এর শব্দ শুনা যায়। আবার সামনে আসলে হুইসেল মারে, হাস্যকর। কোনমতে গা বাচিয়ে হোটেলে গিয়ে কিছু খেয়ে নিলাম। আমার তোশক আর ব্যগটা পিওনের কাছে রেখে এসেছি। নিজেকে অনেকটা হালকা লাগছে।
হোটেলের পিছন দিকটায় তাকিয়ে দেখলাম। নিচু ভুমিতে ধানক্ষেত করেছে। অনেকটা গ্রামের মত দেখতে বলা চলে। আজিবন এই ধানক্ষেত আর গাছগাছালির মধ্যে কাটিয়ে এসেছি। এখন কোন জগতে এসে পড়লাম, যেখানে আমার কোন কিছুর ঠীক নেই, থাকার যায়গা, চলার পয়সা কোন কিছুর ঠিক নেই। শুধুমাত্র বন্ধুর উপর ভরসা করে আমার চির ঠিকানা ছেরে অজানা রাজ্যের উদ্দেসে চলে এসেছি।* আমার ভবিষ্যাত কি জানিনা। পাড়ার আমার বয়সী সবাই বিয়ে করে সংসার করছে। বউ নিয়ে আনন্দে আছে, কেও কেও সন্তানের পিতাও হয়েছে। আমার তাদের দেখলে মাঝে মধ্যে সংসার জীবন করতে ইচ্ছে হয়। মাথার উপর ছায়া দিবার মত মুরুব্বি কেও নেই, যারা ছিলেন তারা আমার অল্প কিছু সম্পত্তির কারনে আমাকে শত্রু বানিয়ে ফেলেছে। আমার কোন ভবিষ্যৎ নেই, আমাকে বিয়ে করবে কে? কলেজে পড়ার সময় আখির সাথে আমার সম্পর্ক ছিলো। দুজনে কত চুপি চুপি রসের খেলা খেলেছি। বাড়ির পিছনে পুকুর পাড়ের জংলায় তাকে জড়িয়ে ধরে কত চুমু খেয়েছি। প্রায়ই গোসল করার সময় সে যখন পুকুরে আসতো আমিও যেতাম। পুকুরে নেমে জামা উচিয়ে তার বক্ষ দেখাতো। আমি পাড়ে বসে সেই দৃশ্য দেখতাম। মাঝে মাঝে আমিও পুকুরে নেমে যেতাম। পানির নিচে সে আমার লুঙ্গি উচিয়ে নুনু ধরে থাকত। আমি গলা সমান পানিতে নেমে তার দুধ টিপতাম। এমনও গেছে তার পাজামা খুলে পানির নিচেই বাড়া ঢুকিয়ে ঠেলেছি।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 5 users Like Kolir kesto's post
Like Reply
#4
Interesting
Like Reply
#5
Darun suru ... Egiye cholun dada .....
Like Reply
#6
দাদা আপনি " কলঙ্কিনী কঙ্কাবতী " পুরোটা পোস্ট করতে পারবেন? এই সাইটে একজন পোস্ট করেছিলেন কিন্তু গল্পটা অসম্পূর্ণ রেখে আর আপডেট দেন নি।
Like Reply
#7
(21-06-2020, 11:32 PM)Mr Fantastic Wrote: দাদা আপনি " কলঙ্কিনী কঙ্কাবতী " পুরোটা পোস্ট করতে পারবেন? এই সাইটে একজন পোস্ট করেছিলেন কিন্তু গল্পটা অসম্পূর্ণ রেখে আর আপডেট দেন নি।
আমার কাছে পিডিএফ আছে।
[+] 1 user Likes johny23609's post
Like Reply
#8
(21-06-2020, 11:32 PM)Mr Fantastic Wrote: দাদা আপনি " কলঙ্কিনী কঙ্কাবতী " পুরোটা পোস্ট করতে পারবেন? এই সাইটে একজন পোস্ট করেছিলেন কিন্তু গল্পটা অসম্পূর্ণ রেখে আর আপডেট দেন নি।

দুইটা গল্প রানিং এগুলো শেষ হলে চেষ্টা করবো

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 1 user Likes Kolir kesto's post
Like Reply
#9
## ৩

একবার তো প্রায় ধরাই খেয়ে ফেলেছিলাম। সন্ধার কিছুক্ষন পর সে হাড়ি-পাতিল মাজতে পুকুরে এসেছিল। আমি পুকুর পার ধরেই যাচ্ছিলাম। আখিকে দেখে পিছন থেকে জড়িয়ে ধরি। কেও এসে পড়বে বলে সে নিজেকে বারবার ছাড়িয়ে নিতে চাইল। আমি ছাড়বার পাত্র নই। সোজা তাকে টেনে নিয়ে পুকুর পাড়ের দখিন দিকের আম গাছটার তলায় নিয়ে গেলাম। পাজামা টান দিয়ে খুলে আমার শক্ত লিঙ্গটা তার যোনিতে ঢুকিয়ে ঠেলতে থাকলাম উপর থেকে। সে ব্যাথা ও পরম যৌনানন্দে আমাকে জড়িয়ে ধরে আহ ওহ ছাড়ো করতে থাকলো। এর মধ্যে সে জল খসিয়ে দিয়েছিল দুবার। আমার লুঙ্গি ভিজে একাকার হয়ে গেছে। প্রায় অনেক্ষন ধরে ঠাপাতে থাকলাম তাকে মাটিতে শুইয়ে। মাঝে মধ্যে তার ডালিমের মত সম সাইয়জের স্তন চুষে দিচ্ছি। কামড়ে দিচ্ছি। তার দুধু চোষার সময় আমার মাথায় হাত দিয়ে ধরে চাপ দিয়ে বলে খাও খাও। পরে বাপ পোলা এক সাথে খাইও। আমি বললাম দুধ বের হয়না কেন? বলে আর জোড়ে চুষা শুরু করেছি। সে আমার গাল কামড়ে দিয়েছে। এভাবে কিছুক্ষন চলতে থাকলো, এমন সময় তার মা এসে হাজির হয়ে গেলো পুকুর ঘাটে। আখি আখি করে ডাকতেছিল। আখি কোনমতে পাজামা ঊঠিয়ে দৌড়ে চলে যায়। আমি গাছের উল্টোদিকে নিজেকে কোনমতে গাছের সাথে শরীর মিশিয়ে আড়াল করে রাখলাম। তার মা তাকে থাপড়াতে থাপড়াতে নিয়ে যাচ্ছে। মুখে বলতেছিল মাগি কোন জায়গায় গেছিলি ঘাটে হাড়ি পাতিল রাইখা। আখি মুত্তে গেছিলো বলেও পার পায়নাই। মুতের জায়গার কি বাড়িত অভাব পরছে? সারাদিন মুতে ধরেনাই? বলে আরো জোড়ে থাপড়াতে থাপড়াতে তাকে বাড়িত নিয়া গেলো। অন্ধকারে আমার মনে হয়েছিল আমাকে দেখতে পাবেনা। কিন্তু বিয়ের আগের দিন আখি বলেছিল মা নাকি দেখে ফেলেছে, তাই তার বিয়ে দিয়ে দিচ্ছে। আখিকে পেলেও হত। আখি ছিল আমার বড় চাচার মেয়ে। সব মিলিয়ে তাকে আমার আর বিয়ে করা হলোনা। মাকে বলেছিলাম একটা কিছু করতে। মা একবার কথাও বলেছিল। কিন্তু তার পিতা রাজি নন। বিয়ের পর একবারের জন্যেও সে আসেনি। পিতা মাতার উপর এখোনো রেগে আছে। আমি তার বিয়ের দিন বাড়ি থেকে চলে গেছিলাম। ১ সপ্তাহ পরে বাড়িতে ফিরেছিলাম, মা অনেক কান্নাকাটি করল, বলল বাবা আমি তো মনে করছিলাম তুই মইরা গেছছ।
কোথায় বিয়ে হয়েছে তা আমি এখনো পরিষ্কার না। চাচা চাচি বা তাদের বাড়ির কাড়ো সাথেই আমার কথা হয়না। তবে একবার দুর থেকে চাচা চাচির কথাবারতায় শুনেছিলাম মানিকগঞ্জ না মুন্সিগঞ্জে বিয়ে দিয়েছে। দীর্ঘ ৬ বছর বাড়িতে আসেনা। মাঝে মধ্যে চাচা চাচি যেয়ে দেখে আসে। আমি তাকে অনেক ভালবাসতাম। তার সাথে ছোটবেলার সব সৃতি আমাকে তাড়িয়ে বেরায়। তাকে নিয়ে ভেগেও যেতে চেয়েছিলাম। কিন্তু পারিনি। এখন সেই মহান চাচার নজর পরেছে আমার সম্পত্তির উপর। মাঝে মাঝে মনে হয় লোকটাকে ধরে আমি দা দিয়ে কোপায়ে খন্ড খন্ড করে ফেলি।
বেলা ১১টার দিকে অফিসে যেয়েও মোবারককে পেলাম না, এখোনো আসেনি। অফিসের কিছু লোকজন এসেছে। ২৩-২৪ বছর বয়সী এক মহিলাকে দেখলাম। তিনি আমার কাছে এসে, আমাকে জিজ্ঞেস করলেন আপনি কি কারো কাছে এসেছেন? আমি উত্তরে বললাম আমি মোবারক সাহেবকে খুজছিলাম। সেই সকাল থেকে উনার জন্যে বসে আছি, আমি উনার বাল্য বন্ধু। এক সাথেই পড়াশুনা করেছি। আমরা একি এলাকার, ময়মিনসিংহের গৌড়ীপুর উপোজেলা। মহিলাটি বলল উনার সাথে যোগাযোগ করে আসেননি? জী হা। গত সপ্তাহে ফোনে বলেছিলাম আমি আসতেছি। আমাকে গতকাল আসতে বলেছিল। কিন্তু ট্রেন আসতে দেরি হওয়াতে আমি গতকাল আর আসতে পারিনি। মোবারক কি প্রতিদিন দেরি করে অফিসে আসে? প্রতিউত্তরে সে বলল, না মাঝে মধ্যে দেরি হয়ে যায়। আপনি বসুন এসে পরবে। মহিলাটি দেখতে খুব সুন্দর। শাড়ি পরেছে। বিয়ে হয়েছে কিনা কে জানে। ভালই লাগে মেয়েরাও চাকরি করে। আমাদের ময়মনসিংহে আগে দেখিনি। তৈয়ব আলিকে দূর থেকে দেখে ডাক দিলাম,
• তৈয়ব ভাই, খাওয়া দাওয়া করেছেন?
• জে ভাই করছি। সকালে বাসা থিকাই খাইয়া আসি।
• হুম, বিয়ে করেছেন?
• জে ভাই করছি। তিনি আমারে সকালে রাইন্দা দেয়। আল্লাহর রহমতে দুটা পোলা আছে। আর আপনার ভাবি খুব ভালো। পরহেজগার মহিলা। খানা পিনা নিয়া কষ্ট দেয়না। তবে পোলাপান নিয়া চিন্তায় আছি। বড় পোলারে স্কুলে পাঠাই, কিন্তু সে স্কুলে গেলেই কান্দা কান্দি করে। গত দুই বছর ধইরা বহু চেষ্টা করতাছি, কিছুতেই কাজ হইতাসে না। সোনারগায়ে এক বড় পীরের কাছে নিয়া গেছিলাম। পীর সাহেব কইল জিন ভীতে ধরছে। দই পড়া আয়না খাওয়াইতাছি, দেখি এখন কি হয়। দুয়া রাইখেন
• অবশ্যই দুয়া করবো তুমার ছেলের জন্যে। আচ্ছা তৈয়ব ভাই ঐ যে মহিলাকে দেখলাম উনি তো এখানে চাকরি করেন, তাইনা?
• জে ভাইজান, উনি আমাদের পারভিন আপা। অবশ্য উনি রুপগঞ্জ থানার উপ-তত্তাবধায়ক। মোবারক স্যারের সাথে উনার ভালো খাতির। আমি আপাকে কইছিলাম আমাকে কিছু টেগার ঋণের ব্যবস্থা কইরা দিতে। গরিব মানুষ। এখোনো কোন ব্যবস্থা কইরা দেয়নাই। নিজেরা সব খায়। সরকারি টেগা তো গায়ে লাগেনা। কউনের কেও নাই। চা খাইবেন ভাইজান?

বেশ কিছুক্ষন তৈয়বের সাথে কথা বলার পর মোবারকের চেহারা দেখতে পেলাম। তার চেহারা দেখে মনে হচ্ছে না তার মন ভালো। দাঁড়িয়ে বললাম ভালো আছিছ, এতো দেরি করলি যে। সেই সকালথন বইসা আছি। কোথাও গেছিলি? সে বলল তোর না কাইল আসার কথা? আমি তো মনে করছিলাম আয়বিনা। কখোন এলি? আমি বললাম সকাল ৯ টার কিছু আগে আয়ছি। ট্রেন দেরি করায়া দিছে। রাইত হইয়া গেছিল। উপায় না দেইখা স্টেশনে কাটায়া দিছি রাতটা। মোবারক বলল হু, এসেছিস ভালো করেসিছ। এখন সারাদিন বসে থাক অফিস শেষ হলে এক সাথে বাড়ী যাবো। তোরে এই জন্যে বলছিলাম, বিকাল বিকাল আসতে। আমি বললাম, কি করমু ক? দুপুর ১টার ট্রেন আয়ছে ৪টায়। মোবারক তার কাজে চলে গেলো। আমি বুঝলাম না সে কি আমাকে দেখে নাখোশ হলো কিনা। বন্ধু মানুষ, দুজনে অনেক সময় কাটিয়েছি। বনে বাদারে ঘুরে বেড়িয়েছি। কিছু মনে করতেও পারে আগে চিন্তাটা করিনি। বসে অপেক্ষা করতে লাগলাম। দুপুরে তার সাথে হোটেলে খেতে গেলাম। মোবারক বলে ঊঠলোঃ
• সকালে খাইচছ?
• হু, খাইছি
• তোর চাচারা কি কয়? তারা চায় কি? মামলা করতে পারস না?
• মামলা চালানোর টাকা নাই। কাসেম চাচারে একবার কইছিলাম। গরজ দিলনা
• শালারা কুত্তার ছাও, নিজের আপন ভাইএর পোলা, মা বাপ নাই, দেখলে তো একটু দয়া হয়। অল্প কিছু জায়গা ওইটা নিয়া টানা হেচড়া লাগায়া দিছে। আমার কাছে আয়সছ, চাকরি তো মুখের কথা না। তোকে বলছিলাম ব্যবস্থা করি তারপর আয়। একবারে লেপ তোশক নিয়া আয়সা পরছস। আয়সা যখন পরসছ, থাক দেখি কি করা যায়। আমি তো ভালো নাই তোর ভাবির জন্যে। এমনি পোলাপান নিয়া ঝামেলায় আছি। মাতারি প্রত্তেকদিন সকালে আমার সাথে কাইজ্জা করে। মনটায় চায় তালাক দিয়া দেই খানকি-মাগিরে। খানকি মাগি আমারে সন্দেহ করে। আমি নাকি আরেক মাতারির সাথে পিড়িত করি।
• ভাবি জানলো কেমনে? কোন মহিলার সাথে তোরে দেখছিল নাকি?
• বাদ দে। ভালো করে খাইয়া নে, পরে বাহির হইতে পারুম না, কাজ আছে অনেক।

সন্ধ্যা নাগাদ বাড়ির দিকে রওনা দিলাম। নারায়ণগঞ্জ সদরেই বাসা। বেশ গিঞ্জি এলাকা। এত চিপা যে হাটা যায়না। আসে পাসে দিয়া বৃষ্টির পানিতে ভাইসা আসা ড্রেইনের ময়লা দেখা যাইতেছে। আমার দেইখা তো বমি হইয়া যাইবার অবস্থা। আমি বললাম থাকছ কেমনে। এর চেয়ে আমাগো গ্রাম অনেক ভালা। অবশেযে তার বাসায় গেলাম। দুইতালার মতো একটা পুরানা বিল্ডিং, শ্যাওলা ধরে আছে। আমার মাথায় তোশক দেখে ভাবি প্রথমে চিনতে পারেনাই। পরে আমাকে দেখে হাসি দিল। জাহিদ ভাই নাকি? কতদিন পরে দেখলাম। আসেন আসেন ভিতরে আসেন। ভাবি আগের থেকে একটু স্বাস্থ্যবান হইছে। সুন্দর লাগতেছে। সালোয়ার কামিজ পরে সেজে গুজে আছে। কোথাও গিয়েছিল কিনা কে জানে। আমি আমার মালপত্র রেখে হাত পা ধুয়ে বাহিরের রুমের চেয়ারে বসলাম। ছোট্ট বাসা। দুইটা রুম, রুমের জানালা নেই। বারিন্দাও নেই। দুতলায় থাকে। বাহিরে থেকে বয়ে যাওয়া সিড়ির মাধ্যমে উপরে ঊঠতে হয়। দুতলার ছাদের উপর টিন দিয়ে একটা কবুতরের ঘরের মত। আমার কি তাইলে এই কবুতরের ঘরের মধ্যে থাকতে হবে? ভেবে খানিকটা বিষণ্ণ হয়ে গেলাম। আমার বাবার করে দেওয়া কত বড় চৌচালা ঘরের মধ্যে একলা পা চেগায়া ঘুমাইতাম। জীবনের ঠীকানা হয়ত এখন এই কবুতরের ঘরের মধ্যে। জীবনের এই নির্মমতা অনিচ্ছা সত্তেও মেনে নিলাম।
রাতে মেঝেতে বসে এক সাথে খেলাম। মোবারকের একটা মাত্র ছেলে। বয়স আড়াই। এই বয়সেই অনেক যন্ত্রনা করে। আমার কাধে ঊঠে অনেক নাচা নাচি করছে। এখনি কয় পয়সা দিতে। টাকাও চিনে। তারে া ১০ পয়সার ৫টা আধুলি দিয়া শেষ পর্যন্ত দুস্টামি বন্ধ করাইছি। খাওয়া দাওয়া শেষে ভাবি আমাকে লুঙ্গি এনে দিল। বলল ভাই, আমি মনে করছিলাম কাইল আয়বেন, কিন্তু আয়লেন না। আইজ হটাত করে আয়সা পড়লেন। তাই রান্দার সুযোগ পাইনাই। সকালে ভালো করে রান্দা বারি কইরা দিব। আমি বললাম যা রেন্দেছেন তাতেই অনেক হয়েছে ভাবি। আমরা গাও গ্রামের পোলা যা পাই তাই সই। খানা পিনা নিয়া কোন বাছ-বিচার নাই। ভাবি দাত বের করে মুচকি হেসে ভিতরের রুমে চলে গেলো। ভাবিকে মোবারক বিয়ে করেছে যখন মোবারকের বয়স ২৬, ভাবির বয়স মনে হয় ২০ পার হয়নাই। যদিও মোবারক আমার থিকা ৩ বছরের বড়।
মোবারকের সাথে ছাদের উপর গেলাম। দুজনে মিলে বিড়ি টানতেছি। আমার বিড়ি খাওয়ার তেমন অভ্যাস নাই। মাঝে মধ্যে টানা হয়। আমার বাপ হুক্কা খাইতো। অনেক কাশা কাশিও করতো। মোবারক বলল, দোস্ত কিছু মনে করিছ না। আমার ঘর তো দেখচছ তেমন বড় না। ছোট ছোট দুইটা রুম। দু একদিনের মধ্যে হয়ত তোর ছাদের এই ঘড়টায় থাকতে হবে। আমি মালিকের সাথে কথা বলছি, কিছু কমায়া দিলেও চলব। আর এর মধ্যে আমি তোর জন্যে একটা চাকরির ব্যাবস্থা করে ফেলব। আপাতত নাহয় খানা পিনা আমার বাসায় করলি, তাতে কোন সমস্যা নেই। তোর ভাবি কিছু মনে করবেনা। আমি মোবারকের লজ্জিত হয়ে কথাগুলো শুনে নিজেই বললাম, দোস্ত তুমি আমার জন্যে যা করছো তা আমার জন্যে অনেক। সবচেয়ে বড় কথা আমার জীবনের নিরাপত্তা দিতেসিছ। এর চেয়ে বড় কিছু নাই। আমার ছাদের উপরের ঘর কেন? ছাদের উপর খোলা আকাশের নিচেও থাকতে পারুম।
এই প্রথম দেশ ছেরে এসে কোথাও রাত কাটাচ্ছি। গ্রামে মশা নেই এখানে এতো মশা। কামড়ের জালায় ঘুমানো যায়না। কয়েল দিয়া গেছে ভাবি। মশারি দিতে চেয়েছিলো, না নিয়ে ভুল করেছি। খাটের উপর শুয়ে অতিত বরতমান ভাবতেছি । কিছুটা বেপসা গরম ও লাগছে। কিছুক্ষন পর চোখ বুঝে এলো। হঠাত মাঝ রাতে ঘুমটা ভেঙ্গে গেলো। একে তো গরম তার উপর মুতে ঘুমাইনাই। অনেক মুতা ধরেছে। মুতার রুম আবার ভিতরের রুমে। এত রাতে কিভাবে যাবো বুঝতেছিনা। কিন্তু না মুতে ঘুমাতে গেলে আর ঘুম হবেনা। খাট ছেড়ে ঊঠলাম। *দরজা চাপানো, মোবারকের রুম থেকে বাতি জালানোই দেখা যাচ্ছে। দরজার ফাক দিয়ে আলো বের হয়ে আসতেছে। এত রাতে বাতি জালিয়ে রেখেছে কেন বুঝলাম না। ঘড়িতে দেখলাম রাত ১ টার কাছাকাছি। দরজার কাছে যেয়ে দেখলাম অন্য এক দৃশ্য। মোবারকের বউ উলঙ্গ হয়ে শুয়ে আছে। মোবারক তার বউয়ের উপর ঊঠে সহবাস করছে। ভাবি তার হাত দুটো মোবারকের পাছা ধরে পা ফাক করে রেখেছে। আমি দৃশ্যটার দেখার জন্যে একেবারেই প্রস্তুত ছিলাম না। মনে মনে বললাম শালা বউ লাগাবি যখোন দরজাটা লাগিয়ে নিতি। দুজনের ঝগড়া ভাঙ্গার মুহাব্বাত এই রাইতে শুরু হইছে। আমি আরেকটু নজর বাড়িয়ে দরজার ফাক দিয়ে তাকালাম। আমার রুমের লাইট বন্ধ, আর মোবারক এর ঠিক পিছনে আমি। যার ফলে আমাকে দেখার সম্ভাবনা কম। দেখতেছি মোবারক তার বউকে ঠাপিয়ে যাচ্ছে। ভাবি মুখ বেকা করে রেখেছে, ঠোট কামর দিয়ে। একটু পর মোবারক ঊঠে শুয়ে পড়লো। তার লিঙ্গটি দাঁড়িয়ে আছে। মুটামূটী সাইজের লিঙ্গ, তবে ভালই মোটা। ৫ ইঞ্ছির মত লম্বা হবে। ভাবি ঊঠে তার লিঙ্গটি মুখে পুরে নিয়ে চুছতে লাগলো। এ দৃশ্য দেখে কেও বলবেনা তাদের মধ্যে সকালে ঝগড়া হয়েছে। পিছন থেকে ভাবির যোনি দেখা যাচ্ছে। লালচে যোনির মুখটা ছাই বর্ণের। মুতার কথা ভুলে আমার বাছাধন খাড়ায়ে আছে। ভাবির পাছা উপরের দিকে,বেশ সুন্দর সুঠাম পাছা, যোনি বেশ ফাক হয়ে ঠোট দুটি হা করে আছে। চাঁছা গুদে রসে চুবসে হয়ে আছে। ভাবি মোবারকের উপরে ঊঠে নিজ হাতে তার ধোণ ঢুকিয়ে ঘষা শুরু করলো। মোবারক মাঝে মধ্যে ভাবির ঝুলে পড়া ভারি দুধ দুটিকে কচলিয়ে দিচ্ছে।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 4 users Like Kolir kesto's post
Like Reply
#10
## ৪

বাকা হয়ে এ দৃশ্য দেখতে জেয়ে দরজার ওপারে চলে চাচ্ছি । এর পর ভাবি হাটু ভেঙ্গে বসলো, উপর থেকে সমান তালে ধাক্কাতে থাকলো। আমি নিজেকে সামলে রাখতে পারছিনা। আজকে এই প্রথম তার বাসায় আসলাম। এই দৃশ্য, আর এরকম দৃশ্য আমি আগে দেখিনি। সেই কবে আখিকে চুদেছিলাম। আখির বিয়ে হয়ে যাবার পর শুধু তাকে মনে করে হস্তমৈথুন করেছি। ভাবি অনেকটা এবার জোড়ে জোড়েই ঠাপাতে লাগল। ভাবির ছেলে শুয়ে আছে তার পাশেই। হঠাত ঊঠে যদি দেখে ফেলে তাহলে তো লজ্জাকর বিষয়। অবশ্য ছেলে এখনো ছোট। এরপর দুজনে খাট থেকে নামতেই আমি তাড়াতাড়ি নিজের খাটে চলে আসলাম। কিন্তু সাড়া শব্দ না পাওয়াতে আমি সাহস করে আবার গেলাম। ভাবি দু হাত দিয়ে খাটের উপর ধরে নিজের পাছাটা পিছন দিক করে উপুর হয়ে শুয়ে আছে । মোবারক মেঝেতে দাঁড়িয়ে পিছন থেকে ধাক্কিয়ে যাচ্ছে। এবার কিছুটা শব্দ শুনা যাচ্ছে। মোবারক এত ঠেলতে পারে আগে জানতাম না। কলেজে পড়ার সময় শুনেছি খেচু দিতে গেলে নাকি তার মাল বেরিয়ে যেত তাড়াতাড়ি। বেচারা জীবনে খেচেছে অনেক। আজ ভালোমতই বউ লাগাচ্ছে। একটু পর মোবারক শরীর ঝাকিয়ে থেমে থেমে জোরে দু-তিনটা ঠাপ দিয়ে ভাবির যোনির ভিতর বীর্য ঢেলে দিল। ভাবি উপুর হয়েই কিছুক্ষন শুয়ে রইল। মোবারক বাথরুমে চলে গেলো। আমার হাত আমার ধোনের উপর। মনটায় চাচ্ছে উপুর হয়ে থাকা ভাবির যোনিতে দৌড়ে* ঢুকিয়ে দেই। হঠাত ভাবি ঘুরে বসলো, আমি নিজেকে আরাল করে নিলাম। আবার চোখ দিলাম। ভাবি দরজার দিকেই তাকিয়ে আছে নিচু হয়ে। এক হাত দিয়ে তলপেট ধরে আছে। একটু পর মোবারক বাথরুম থেকে এসে লুঙ্গি পরে খাটে শুয়ে পড়লো, ভাবিও বাথরুমে চলে গেলো। বাথরুম থেকে এসে তোয়ালে দিয়ে যোনি পাছা মুছে সেলোয়ার পড়তেছে। মোবারককে বলতেছে, পিল খাইতে ভুইলা গেছি, মরাটা প্রত্তেকদিন ভুইলা যাই। *ভাবি আমার দরজার দিকে মুখ করে ফিতা লাগাচ্ছে পাজামার। এগিয়ে আসতেই আমি তারাতারি বিছনায় গিয়ে শুয়ে পড়লাম। ভাবি দরজাটা একটু ফাক করে আমার রুমের দিকে তাকালো। হাত বাড়িয়ে লাইট জালিয়ে একটু পর আবার বন্ধ করে দরজা চাপিয়ে চলে গেলো। রাত প্রায় দেড়টার কাছা কাছি। আমি মুতব কি বাওত্যা আমার দাঁড়িয়ে উপরের দিকে তাক করে আছে। এখন দরকার খিচা। কিন্তু খিচাটা দিব কোথায়। বাথরুমে তো যাওয়া যাবেনা। গ্রামের বাড়ি হলে না হয় মেঝতেই ছেড়ে দিতাম। মাটীর মেঝে সকাল হতেই শুকিয়ে যেত। এখানে তো শুকাবেনা। শুকালেও আঠালো হয়ে থাকবে। আবার খেচু দিলে মুতবো কথায়। তখোন মুতার চাপ আরো বাড়বে। একবার চিন্তা করেছিলাম ছাদে যাই। আবার সেটাও বাদ দিলাম, নতুন এলাম পরে আবার কি না কি হয়ে যায়। কোনমতে নিজেকে সামলিয়ে আধা জাগনা হয়ে থাকলাম। ফযরের আজান কানে আসতেছে টের পাচ্ছি, চোখে ঘুম নেই। ভাবির গোপনাঙ্গ কল্পনায় আসা যাওয়া করছে। শরীর ক্লান্ত। দুদিনের ক্লান্তি নিয়ে এক সময় কখোন ঘুমিয়ে পড়লাম টের পেলাম না।
সালাম সাহেব মোবারকের কলিগ, আগে কাজ করতেন ঠাকুরগায়ে। গতো ২ বছর আগে প্রমোশন পেয়ে ও বদলি হয়ে নারায়ণগঞ্জে এসেছেন। ভদ্রলোক খুবি* ঠান্ডা স্বভাবের, কাওকে কোন কথা দিলে তার নিজের কষ্ট হলেও রাখার চেষ্টা করেন। বয়সে মোবারকের থেকে ৫ বছরের বড়, এখন প্রায় ৩৫ এর গোড়ায়, কিন্তু এখোনো বিয়ে করেননি। তিনি সরকারি ছুটির দিনেও কাজ করেন। মোবারক সালাম সাহেবকে দেখেই বললেন, সালাম ভাই আমার এক বন্ধু গ্রাম থেকে এসেছে চাকরির সন্ধানে,* বলেনতো কেমন লাগে। চাকরি কি মুখের কথা? এসে পড়লাম আর পেয়ে গেলাম। তাও একেবারে লেপ তোশক নিয়ে আমার বসায় উঠে গেছে, খুব বেকায়দায় আছি। আপনার কাছে যদি কোন জায়গা থাকে একটু সুযোগ করে দেয়ার, তাহলে আমি বাচি। ঢাকা, নারায়ণগঞ্জে তো আমি সবে এলাম। পরিচিত কেও নেই। আপনি এই এলাকার লোক।* তাছাড়া অনেক জেলায় কাজ করে এসেছেন, অনেক লোকজনেরেই জানা শুনা আপনার। যদি একটু দেখতেন বড় উপকার হতো। মোবারক অনেক লজ্জিত স্বরেই বলল। সালাম সাহেবের কাছ থেকে সে অনেক উপকার নিয়েছে। উপকার নেয়ার পরিমান তার এতোই যে এখন কোন উপকার চাইতে গেলে মোবারকের মাথা লজ্জায় নিচু হয়ে যায়, কোন কথা বলার সময় হাত চুল্কাতে থাকে। মাঝে মধ্যে সালাম সাহেবকে বাসায় নিয়েও খাওয়াতো। সালাম সাহেব বলল আমি দেখব। চাকরি বাকরি আমার হাতে তো তেমন থাকেনা। তবে আমি চেষ্টা করবো। বড় না পারি, ছোট খাটো হলেও চেষ্টা করবো। বলেই টেবিলে বসে হিসেবের খাতাটা খুলে বসলেন। হিসাব রক্ষন বিভাগে আছেন, খুব চাপে থাকেন। মোবারক তার টেবিলে গিয়ে কাজ শুরু করলো, পারভিনের টেবিলের সামনেই তার টেবিল। পারভিন আপা তাকে দেখে বললেন, মোবারক ভাই দুশ্চিন্তায় আছেন নাকি?
• হু, কিছুটা। আমার এক বন্ধুকে নিয়ে মুশকিলে আছি।
• ওওওও হ্যা, গতকাল ছেলেটা আপনার জন্যে সেই অনেক্ষন ধরেই বসে ছিল। আমি জিজ্ঞেস করলাম তার কাছে কি ব্যাপারে। আপনার বন্ধু হয় শুনলাম। ছেলে বেশ ভদ্র, দেখলেই বুঝা যায়, সুদর্শন ছেলে। দুশ্চিন্তার কারন হলো কেন? কোথাও কি অঘটন করে এসেছে?

বিরক্তিতে ভুরু কুচকে মোবারক বলল আমি একটু আগে মুশকিলে ছিলাম। এখন মুশকিল চলে গেছে। বলেই কাজে মন দিল। পিওন তয়বকে জোড়ে ডেকে বলল নিচে যেয়ে দুধ চা নিয়ে আসতে। সাথে কয়েকটা টোষ্ট ও যেনো নিয়ে আসে। মোবারকের সবকিছুতেই আগ বাড়ীয়ে নিজেকে টেনশনে রাখে, এইটা তার বহুদিনের অভ্যাস। ভাব এমন যে তাকে দেখলে মনে হবে এই মাত্র তার স্ত্রি-বিয়োগ হয়েছে, কিন্তু পরে ঘটনা ঘাটলে জানা যাবে তারে পেটে বেদনা হচ্ছে, দুদিন ধরে টয়লেট করতে পারছেনা।
বেলা ১১টা বাজে, জাহিদ এখোনো ঘুমিয়ে আছে। বাহিরের থেকে আলোটা দরজার ফাক দিয়ে তেরা হয়ে ঘরে ঢুকতে ঘুমটা আধো ভাঙ্গা হয়ে গেলো। চোখ মুছত মুছতে নিচের দাকি তাকিয়ে দেখলো পরনের লুঙ্গিটা কোমরের উপরে ঊঠে আছে, আর তার লিঙ্গ খানি আকাশের দিকে শক্ত তাল গাছের মত দাড়িয়ে আছে। সারা রাত না মুতা ও কুকাম দেখার ফলে ধোনের রগ বেশ ফুলে আছে। এমনিতেই জাহিদের বাড়ার জন্যে সে নিজের কাছেও বিরক্ত, এত মোটা লম্বা লিঙ্গের কারনে আখির সাথে ভালো মত সে সেক্স করতে পারেনি। এভাবে লুঙ্গিটা উপরে ঊঠে আছে দেখে জাহিদ অনেক লজ্জায় পরে গেলো। বন্ধুর বাসায় নতুন এসেছে, ভাবি যদি দেখে তাহলে জিনিস্টা কেমন দেখাবে। ঘড়ির দিকে তাকিয়ে সে আরো লজ্জায় পড়ে গেলো, নিশ্চই ভাবি এ ঘরে বহুবার এসেছেন।

তিনি কি ভাবনেন আমি এভাবে লুঙ্গি গলার মালা বানিয়ে লিঙ্গ উচিয়ে রেখেছি। তারাতারি করে লুঙ্গি নামিয়ে উকি দিয়ে দেখলাম ভাবি পাশের ঘরে বাথরুমে কাপড় কাচতেছেন। মুতের চাপে আমার ব্লাডার ফেটে যাওয়ার মত অবস্থা। ধোন নামানো যাচ্ছেনা আবার। কোনমতে লুঙ্গি দিয়ে ঢেকে বাথরুমের দিকে এগুতেই ভাবি দেখে হাসি দিয়ে বলল ভাইজান তাইলে ঊঠছেন? বাথরুমে ঢুকবেন? আসেন, আসেন বলে সে কাপড় রেখেই বের হয়ে গেলো। আমি বাথরুমে ঢুকে দরজায় লক দিলাম, বাথরুমের দরজার অবস্থাও বিশেষ ভালোনা। আম কাঠের দরজায় গুনে ধরেছে, নিচের অংশটা পানিতে ভিজে শ্যাওলা ধরে আছে। আমি দাঁড়িয়ে মুতলাম। কিন্তু খাড়ানো বাড়াটা ঠান্ডা হচ্ছেনা। অবশেষে হস্তমৈছুন করা শুরু করলাম। বেশ কিছুক্ষন পর ঝাকি দিয়ে এক গাদা বীর্য ফেলে দিলাম। আজকের হস্তমৈথুনটা অন্যরকম হয়েছে। একজন নতুন মানুষকে মনে করে দিলাম। মোবারকের বউকে মনে করে খিচু দিলাম। খিচু দেওয়ার পর শরীর অনেকটা হালকা হলেও ওস খোস করতে লাগলাম। এ আমি কি করতেছি। আবার হাসিও ঊঠলো। নিজের জীবনটা সারাজীবন অন্যের উপর ছেরে দিয়ে ঘুরেছি, বাবা বেচে থাকার সময় বাবার উপর, মারা যাবার পর মা হাল ধরলেন, মার মৃত্যু অবধি তিনি হাল ধরলেন, কলেজ পাস করার পরো তিনি হাল ধরেছিলেন। আমি বনে বাদারে ঘুরে বেরিয়েছি, ব্রম্মপুত্রে, কালীর ঘাটে গা ভাসিয়ে সারাদিন মাছ ধরে আর এলাকার সমবয়সী ছেলেদের সাথে সময় উজার করে দিয়েছি। ছন্ন ছাড়া এক জীবন, জীবন এক উরন্ত পাখি, কোথাকার জীবন কোথায় উড়ে যাচ্ছে। গরিয়ে যাচ্ছে সময়। হাত মুখ ধোয়া শুরু করলাম। হাত মুখ ধুয়ে খাটে যেয়ে দেখলাম ভাবি খাবার দাবার সাজিয়ে রেখেছে, পরোটা ভেজেছেন, সাথে মুরগীর ঝোল, ডিম ভাজি দিয়ে বিশেষ আয়োজন।
খেতে খেতে ভাবির খাবারের প্রশংসা করতে লাগলাম। ভাবিকে বললাম আম্মা চলে যাওয়ার পর ২ বছর এদিক ওদিক খেয়েছি, আজ মনে হলো বহুদিন পর নিজের বাসায় খাচ্ছি। ভাবি হেসে বললঃ

• ভাই বিয়া করেননা কেন?
• আমার মত নীড় হারা লোকরে বিয়ে করবে কে?
• কি জে বলেন ভাইজান, আগে বললে আমি পাত্রি খুইজা দিতাম। আপনার কিরকম পাত্রি পছন্দ
• আমার সাথে তো কোন ফকিরের কন্যাকেও বিয়ে দিবেনা, আবার কি রকম!!
• শুনেন ভাইজান, বিয়া করার পর মাইয়ার বাপ-ই আপনারে সব ব্যাবস্থা করে দিব। আপনে শিক্ষিত ছেলে, দেখতেও বেস ভালো। হুর হুর করে কন্যাদের পিতাগন সিরিয়াল দিয়া দিব। আপনে একবার হ্যা করেন।
• আচ্ছা দেখেন, তবে আমার মাথার উপর ছাদ না হওইয়া পর্যন্ত বিয়া সাদি করবনা বলে চিন্তা করেছি।
• চিন্তা নিয়েন না। বাবুর বাপ তো খোজ লাগাইছে হইয়া যাইব। দুপুরে কি খাবেন? বাজারে যাইয়া নিয়া আসুম। মুরগি আছে ঘরে ওইটা রান্না করছি, তারপরও বলেন আর কি খাইবেন।

আমি চুপ চাপ খেতে লাগলাম। মোবারকের কথায় মনে করেছিলাম ভাবি অত্যান্ত দুস্টু টাইপের মহিলা, এখন দেখছি মোবারক অতি দুস্টূ টাইপের পুরুষ। ভাবিকে দেখলে খুবি সহজ সরল মনের হয়। তার মধ্যে জটিলতা কম। মনে যা আসতেছে গরগরিয়ে বলে যাচ্ছে। খানা পিনা শেষ করে এলাকা ঘুরে দেখার জন্যে বের হলাম। হাটতে হাটতে বহু দূর চলে গেলাম। দূর থেকে খালের মত দেখা যাচ্ছে। যেতে যেতে শীতলক্ষা নদীর কাছে চলে গেলাম। ছোট ছোট নৌকা দেখা যাচ্ছে, আবার অনেক বড় বড় জাহাজ ও দেখা যাচ্ছে, বালুর জাহাজ ইঞ্জিনের দ্বারা নদীর নিচ থেকে বালু টেনে ঊঠাচ্ছে। আমি সাতার জানি। একবার মনে হলো সাতার কাটি, নদীর বিশালতা দেখে সাহস হলনা। অনেক্ষন বসে থাকার পর বাসার দিকে রওনা দিলাম,
প্রায় বিকেল হয়ে যাচ্ছে, বাসার একটু অদূরে একজন লোক আমাকে ডাকতেছে, এই যে মহাশয়। আমি দাঁড়ালাম। লোকটিকে আগে দেখেছি বলে মনে হয়না। তার পরনে ধুতি। কাছে এসেই বললঃ
• দাদা প্রনাম। আমি হরতন বাবু। আপনাকে কোথায় যেন দেখেছি বলে মনে হচ্ছে।
• আমাকে তো আপনার দেখার কথা না, আমি এই এলাকায় নতুন এসেছি। মোবারক সাহেবের বাসায়
• মোবারক? ওওও ওই যে উত্তরের দিকে থাকেন, কেরামত জ্যাঠার বাসায় থাকেন।

তবে যাই হোক দাদা আপনাকে হয়ত না দেখা হতে পারে, আপনার মতো দেখতে মানুষের তো অভাব নাই এই জগতে। মোবারক দাদা আমার কাছে দুধ রোজ করেছেন। আমি মোবারক দাদার বাড়িতে দুধ দিয়ে আসি, মাঝে মধ্যে আমি না গেলেও আমার চাকর যেয়ে দিইয়া আসে। দাদা চা খাবেন? চলেন না দোকানটায় বসি।
• আচ্ছা চলুন, কপালে আপনাদের এলাকায় থাকা হতেও পারে, আপনাদের সাথে পরিচিত হয়ে নেয়া ভালো।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 5 users Like Kolir kesto's post
Like Reply
#11
## ৫


লোকটির বয়স ৪৫ এর উপরে হবে। পান খেয়ে দাত লাল করে রেখেছেন। লোকটি গরু পালেন, গরু পালা তার পেশা না। কিছু জায়গায় তিনি ধানক্ষেত করেছেন, শহরের দিকে কিছু জায়গায় তিনি টিনের ঘর উঠিয়ে ভাড়া দিয়েছেন। বেশ ভালো অবস্থাই তার। ভদ্র লোক চায়ের দাম দিয়ে বলল দাদা একদিন পা-ধুলি দিবেন বাড়িতে, ধন্য হব। আমি বললাম আচ্ছা। বেশ ভালোই মানুষের খেলা। কেও পরিচিতকে মারতে চায় আবার কেও অপরিচিত কাওকে দেখেই আপন করে নেয়ার চেষ্টা করে। তাকে প্রনাম ঠেকিয়ে বাসা্র দিকে রওনা দিলাম। বাসায় গিয়ে তালা ঝুলানো দেখলাম। কোথাও কাওকে না দেখে ছাদে চলে গিয়ে হাটা হাটি করলাম।
সন্ধ্যা নাগাদ ভাবি তার ছেলেকে নিয়ে বাসায় ফিরলেন। আমাকে দেখে বললেন, কোথায় গিয়েছলেন ভাইজান। সেই বিকাল পর্যন্ত আপনার জন্যে বইসা ছিলাম। দুপুরে খাইলেন না। আপনারে না পাইয়া আমি একটু বাহিরে গেছিলাম।
ভাবিকে দেখতে বেশ সুন্দর লাগছে, নিজেকে সেজেগুজে রেখেছেন। সাজুগজু মহিলাদের জীবনের আরেক সাথি। তার সব সাথীকে দূরে সরিয়ে রাখতে পারবে কিন্তু এই সাথীকে দূরে সরাবেনা। ভাবি তালা খুলে আমাকে নিয়ে ঘরে ঢুকলেন..........!!

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 4 users Like Kolir kesto's post
Like Reply
#12
(22-06-2020, 10:26 AM)Kolir kesto Wrote: দুইটা গল্প রানিং এগুলো শেষ হলে চেষ্টা করবো

ধন্যবাদ  yourock
Like Reply
#13
## ৬

মোবারক ফিরলো রাত ১১ টায়, বাসায় ফিরেই ভাবির সাথে ঝগড়া শুরু করে দিল, ভাবি তাকে জিজ্ঞেস করল প্রত্তেকদিক এত রাইত হয় কেন? মোবারক চুপ থাকাতে ভাবি চটে গিয়ে আবল তাবল বলা শুরু করল। এর পর দুজনের ঝগড়া থামছেইনা। খুনা খুনি অবস্থা। আমার মনে হলো যেয়ে ঝগড়া থামানোর চেষ্টা করি। কিন্তু চুপ করে বসে থাকাই উত্তম। ওপাশ থেকে ঠাস করে এক চড় দেওয়ার শব্দ পেলাম। ভাবির গালে মোবারক চর মেড়েছে। জোরে জোরে বলতে লাগলো খাঙ্কি মাগি ঘরে মেহমান আয়ছে চোহে যায়না? মাত্র খুলে রাখা প্যান্ট আবার পরে মোবারক বাহিরে চলে গেলো। আমি কি করবো বুঝতেছিনা। আগে জানলে তাদের এই সাংসারিক ঝামেলার ভিতর নিজেকে ভেরাতাম না। সারা রাত মোবারক ফিরলনা। আমিও ভাবির সাথে যেয়ে কথা বলিনি। ঘরের মধ্যেই নিজেকে আরাল করে রাখলাম। সকালে উঠে বাহিরে চলে গেলাম, ভাবি ঘুমাচ্ছে, রাতে খাইনি, খুদা পাইছে। খাওয়া দরকার।

এত সকালে কোন হোটেল খোলা থাকবে কিনা জানিনা। তারপরেও অলিতে গলিতে খুজতে লাগলাম। পথিমধ্যে হরতন বাবুর সাথে দেখা হয়ে গেলো। তার হাতে দুধের বালতি, মনে হচ্ছে বাড়ি বাড়ি গিয়ে দুধ দিয়ে এসেছেন। তিনি আমাকে দেখেই জিগ্যেস করলেন আরে দাদা এই সকালে কোথাও যাচ্ছেন নাকি? আমি বললাম হু, খাবার হোটেল খুজছি। খুদা পেয়েছে, এত সকালে ভাবিকে জাগালাম না। তাই বেড়িয়ে পরলাম। হরতন বাবু বললেন দাদা আমার বাড়িতেই চলে আসুন না? আমার বাসায় নাহয় আজকের সকালের খানা খেয়ে আমাকে ধন্য করলেন। আপনারা তো '. জাত যাবেনা আমাগো মতোন। আমি একটু লজ্জাসরেই বললাম একদিন হলোনা আপনার সাথে পরিচয় হয়েছে, কিভাবে যাই বলুনতা তাছাড়া আপনার জাত চলে যাবেনা? হরতন এক মহা হাসি দিয়ে বলল দাদা, এই জে আমি আপনার সাথে দাঁড়িয়ে কথা বলছি। নিঃশ্বাস নিতেছি আবার ছারতেছি, এখন কন আপনের ছাড়া নিঃশ্বাস কি আমার পেটে* যায়নাই? মরলে ভগবান যদি জিগ্যেস করে তাইলে কব, যাদের ছুলে জাত চলে যাবে তাদের আপনে বানাইচেন কেন? দোস কি আমাগোর? লজ্জা নিয়েন না, এখন চলুন। ফিরার পথে আপনের কাছেই মোবারকের দাদার জন্যে রাখা দুধ মগে কইরা দিয়া দিবনে। হরতনের বাসায় যেয়ে বেশ চমকে গেলাম। কেমন যানি ধোয়াটে, লোকটাকে যতোটা সহজ সরল মনে হয়েছিল তার বাড়ীঘর দেখলে মনে হয় ধাধা খেলানো। টাকা পয়সা আছে বেশ, নাহলে ৩ তলা বাড়ি বানিয়েছেন কিভাবে, সাথে অনেকগুল ইটের করা দেয়ালে টিনের ঘর। পুরো জায়গাটি দেয়াল দিয়ে ঘেরা। অবাক হয়ে ভাবতে লাগলা্লা, যার এরকম বাড়িঘর আছে তিনি হেটে যেয়ে বাড়িতে বাড়িতে যেয়ে দুধ দিয়ে আসে কেন?

খাওয়া দাওয়া শেষে হরতন বাবু বললেন দাদা কোনটা চলবে, হুক্কা খাবেন? বিড়ি খাবেন নাকি অন্য কিছু খাবেন? আমি বলাম হুক্কা হলে ভালো হয়, সেই বাপ বেচে থাকতে মাঝে মধ্যে চুরি করে খেতাম। উনি আমাকে নিয়ে গেলেন উপরের ঘরে, ঘরটি বেস গুছানো। উনি গলা দিয়ে হুক্কা নিয়ে আয় বলে আওয়াজ দিলেন। একটু পর একজন তরুনি রুমে ঢুকে হুক্কা দিয়ে গেলেন। তরুনি আমাকে দেখে হাসি দিয়ে প্রনাম করলেন। শাড়ি পরে আছে, শাখা সিন্দুর না দেখে বুঝলাম এর বিয়ে হয়নি। হরতনের কন্যা হতে পারে। হুক্কা টানতে টানতে জিজ্ঞেস করলাম। বাবু আপনার তো অবস্থা বেশ ভালো। বাড়ি বাড়ি যেয়ে দুধ দিয়ে বেড়ান যে? হরতন হেসে বলে-
• ওটা আমার পিতার আমল থেকে করে আসতেছি, তাছাড়া আমার তো কাজ নেই তাই আর কি সকালে ঊঠে শরীরটাকে চাঙ্গা রাখি হেটে হেটে।
• বাবু কি বিয়ে করেছেন? এ বাড়িতে আপনি ছাড়া আপনার আর কে কে থাকেন?
• বিয়ে করেছি, বউ থাকে গ্রামে, মুন্সিগঞ্জে। বউ পোলাপান কাছে রাখিনা। গ্রামেই থাকে
• তাহলে মেয়েটিকে দেখলাম যে?

বাবু হেসে চুপ করে রইলো। একটু পরে আনমনেই বলল বলতে পারেন আমার মেয়ে। আমিও আগে পাছে কিছু আর কিছু চিন্তা না করে বললাম তাহলে দাদা আজকে ঊঠী। আমার কৃতজ্ঞতা নিবেন।
এভাবে এক মাস চলে গেলো। আমি মোবারকের বাসায় থাকছি, উপরে যাওয়া হচ্ছেনা। তাদের ঝগড়া ঝাটি নিওমিত বেড়েই চলেছে। আমার ভালো লাগছেনা। এখানে পরের উপর খাচ্ছি আর অলস সময় কাটাচ্ছি। চাকরীর কোন খবর নেই। নিজে নিজে কয়েক জায়গায় সন্ধান করেছিলাম। পেলামনা। একবার হরতন বাবুকে বলেই দিয়েছিলাম দাদা কিছু মনে না করলে আপনার বাসায় আমাকে দাড়োয়ান হিসেবে রেখে দিন, অনেক বেকায়দায় আছি। হরতন বাবুর সাথে আমার বেস ভালোই খাতির হয়েছে এতদিনে। একদিন মোবারককে গিয়ে সরাসরি বললাম। আমাকে দুদিনের মধ্যে ছাদের উপর ঘড়টা গুছিয়ে দে। তোদের আর প্যাড়া দিতে চাইনা। ভাবিকে অনেক বললাম যে ঝগড়া ঝাটি না করতে। বুঝালাম যে ও অনেক ব্যাস্ত থাকে। ফিল্ডে থাকতে হয়, তাই অনেক রাত হয় ফিরতে। কিন্তু ভাবির সন্দেহ। মোবারকের কোন মেয়ের সাথে সম্পর্ক আছে।
অবশেষে কবুতরের ঘরের মধ্যে আমার ঠিকানা হলো। নিজের ঘরটাকে গুছিয়ে নিলাম। এখন তারা সারা রাত ধরে ঝগড়া করলেও আমার কোন আপত্তি নেই। নিজের ঘরে থাকছি। খাবার দাবার নিয়ে শুধু ঝামেলায় আছি। টাকাও শেষের দিকে প্রায় । একটা উপায় বের করতেই হবে যেভাবে হোক। ভাবির বাসায় যেয়ে প্রতিদিন খাওয়া যায়না। এমনি নিজেরা ঝামেলায় আছেন। এখন তো মাঝে মধ্যে মোবারক রাতে বাসায় আসেনা, এমোনো গেছে দুদিন পর এসে আবার চলে যায়। আমি এদিক সেদিক ঘুরে মাঝে মধ্যে হরতনের বাসায় যেয়ে গল্প গুজব করে কাটিয়ে দেই। হরতনের বাসায় যে মেয়েটাকে দেখেছিলাম তাকে রাস্তা থেকে তুলে এনেছিল ১০ বছর বয়সে। অজ্ঞেয়ান অবস্থায়, গায়ে প্রচন্ড জর ছিল তখোন। তারপর মেয়েটি পালিত মেয়ে হিসেবেই থাকছে। সে হরতনের দেখাশুনা করে। হরতনকে সে বাবা বলেই ডাকে। মেয়েটির নাম সুলেখা। নাম শুনে * না '. আলাদা করার উপায় নেই।
আজকে বেশ বেলা করে ঘুমটা ভাংলো। এখন প্রায় একটা সমস্যাতে ভুগতেছি। ঘুম থেকে উঠে দেখি আমার সোনাটা দাঁড়িয়ে আছে। বয়সের কারনে হচ্ছে। ২৭ এ পা দিলাম। এই বয়স যৌবনের বয়স। যৌবনের চরম মুহুরতটা ২৫ থেকে ৩২ বছর পর্যন্ত থাকে। এই সময়টা আমার উড়ে চলে যাচ্ছে। মাঝে মধ্যে সুযোগ পেলে হস্তমৈথুন করে কাম সেরে দেই। আমার কবুতরের রুমে কোন বাথরুম নেই। বাড়ির মালিক বলেছে, উপরে তো বাথরুম ফিট করন যাইবনা তবে নিচের ঘরের বাথরুমে যাইবার পারেন। নিচের তলায় একটা বাথরুম আছে। কিন্তু খুবি বিশ্রী অবস্থা। মাঝে মধ্যে রাতে উপায় না থাকলে ওখানেই কাম সারি। মাঝে মধ্যে ভাবির বাসায়* যাই। ঘুম থেকে উঠে ধোনটাকে কোনমতে সামলে নিচে গেলাম ভাবির বাসায়। দরজা খোলাই থাকে দিনের বেলায়। আমি চাপানো দরজাটা খুলে ভিতরে গেলাম। বাহিরের ঘরটায় যেখানে আমি থাকতাম ও খাটে ভাবির ছেলে ঘুমাচ্ছে। হাটার তা্নেই ঘুরে বাথরুমের কাছে যেতেই দেখলাম ভাবি আধা উলঙ্গ হয়ে পেচ্ছাব করতেছে । একেবারে তার যোনি আমার মুখে সামনেই, বেশ শব্দ হচ্ছে, বাথরুমের দরজা খোলা রেখেই উনি পেচ্ছাবে বসে যাবেন এই দৃশ্য* দেখবো চিন্তা করিনি। প্রথমে উনি আমাকে দেখতে না পারলেও পরক্ষনে দেখে একটা লজ্জার হাসি দিয়ে তারাহুর করতে লাগলেন। আমি দ্রুত রুম থেকে বের হয়ে গেলাম। ভাবির যোনি আগেও দেখেছি। আজকে আবার দেখলাম অন্য এক পরিবেশে। ভিতরটা কাপা কাপি শুরু হয়ে গেছে। ভাবি আধা উলঙ্গ হয়ে আছে কেন বুঝলাম না। পরনে শুধু* ব্লাঊজ ছাড়া আর কোন জামাকাপর নেই। বেশ সুন্দর ফুলানো পাছা, অই পাছা ফাক করে মুতু দিচ্ছেন, মনে মনে শীহরন ঊঠে গেলো। একটু পর ভাবি কোনমতে শাড়ি জরিয়ে বাহিরের রুমে আসলেন। আমি তাকে দেখে লজ্জিত হয়ে বললাম, ভাবি খেয়াল করিনাই। দরজা খুলা ছিল তাই ঢুকে পড়লাম। ভাবি মুখে লজ্জা রেখে বলল আরে না না ভাই তাতে কি হয়েছে। আপনে এখন বাথরুমে যাইতে পারেন। আমার মুতার ঝর্ণা দেখে ভাবির মুতের ঝর্ণা চোখে ভেসে উঠলো।বেশ শব্দ করেই দাঁড়িয়ে মুতে বের হলাম।
ভাবি খাটে বসে আছেন। জিজ্ঞেস বললাম, ভাবি মন ভালো? কিছুক্ষন চুপ করে মনে বিষাদ রেখে বলল
• আর ভালো। মোবারক ৩ দিন পর গতকাল মাঝ রাতে আসলো। আয়সাই আমার সাথে ঝগড়া। রাতেই ঘর থিকা বাহির হইয়া গেলো। আয়চ্ছা ভাই আপনেই কন ও সারা রাইত কি করে কই থাকে এইটা কি আমার জানা দোষ? জিগাইলে আমার সাথে কথা এড়ায়া কাইজ্জা করে, মারতে আসে।
• হুম, আমিও বুঝতেছিনা। প্রথমে তো নরমাল নিছিলাম এখন তো আসলেই সন্দেহ জনক
• ভাই তো এখনো খান্নাই, খানা রেডি কইরা দেই?
• না ভাবি বাইরে থিকা খাইয়া নিবনে। আপনের কষ্ট করা লাগবোনা

ভাবি না না করে ঊঠে গেলো। দেখলাম শাড়ী ঠিকমতো পরেনি, খুলে যাচ্ছে। ছায়াও পরেনি বুঝা যাচ্ছে। রাতে মোবারক আয়সা লেংটা কইরা না লাগায়া গেছেনি কে কইব? আমার মাথার ভিতর ঝিমিয়ে থাকা শয়তানটা আমাকে এগুলা মনে করায়া দিতেছে। ভাবি পানির জগ নিয়ে খাটে রাখার সময় শাড়ীর আচল পরে গেলো। ভাবি বক্ষের ঊর্ধ্বাংশের অনেকটা দেখতে পাচ্ছি। বেশ ফর্সা বক্ষ। বক্ষ জোরা এর আগেও দেখেছি খোলা অবস্থায়। কিন্তু মনে পরতেছেনা। ভাবি পিছন ফিরতেই খেয়াল করলাম তার হালকা চর্বির ভাজ খাওয়া পীঠে লাল লাল কিছু দাগ, একটু আগে ঘুম থেকে ঊঠেছে। বিছনার সাথে ঘসায় লাল হয়ে আছে।
আমি নিজেকে আর ঠীক রাখতে পারছিনা। দাঁড়িয়ে গেলাম। ভাবি আমাকে বললেন দাড়ীয়ে গেলেন যে? আমি ধিরে ধিরে ভাবির সামনে যাচ্ছি। ভাবি আমার দিকে চেয়ে আছে। কি করব বুঝতেছিনা। চলে যাবো? নাকি তাকে গিয়ে জরিয়ে ধরবো। জরিয়ে ধরলে যদি অঘটন ঘটে। মোবারক* তখন আমাকে কি মনে করবে। আবার ভাবির এই খোলা অর্ধাঙ্গ সৌন্দর্য দেখে নিজের চোখটিকে ফিরাতে পারছিনা। নিজেকে সামাল দিতে পারছিনা। ধিরে ধিরে ভাবির অনেক কাছে চলে গেলাম। ফিরে যেতে চাইলাম, ভাবি আমার হাত ধরে ফেলল । শাড়ির অনেকাংশ নিচের দিকে নেমে ঝুলে আছে। আমি তা নিজ হাতে ঊঠীয়ে বললাম ভাবির মন কোথায়। দেখে মনে হচ্ছে কিছু একটা হয়েছে। ভাবি বলল আর কতদিন। আপনি আসার পর মাত্র দুদিন আমি ওকে কাছে পায়েছি। প্রায় প্রতি রাতেই তো দেখেন চলে যায়। বাসায় থাকলেও আমার সাথে কথা কয়না। দুই বছর ধরে এমন করতেসে। বলতে বলতে আমার আমার আরো কাছে চলে আসলো। আমি এক ঝাপ্টায় ভাবিকে পাজা করে ধরে ফেললাম। ভাবি অনেকটা অবাক হলেন। চোখ বড় বড় করে তাকিয়ে আছেন। আমি উনার চোখের দিকে তাকিয়ে আছি, কোন কথা নেই। ভাবির শাড়ীটা হালকা টান দিতেই খুলে পরে গেলো। পাজা করে ধরা অবস্থায় তাকে খাটের কাছে নিয়ে গেলাম। আমি এক অজানা সপ্নের মধ্যে ডুবে যাচ্ছি। জগৎ আমাকে পিছন থেকে টানছে, কিন্তু কি যেন এক কিসের নেশায় আমাকে আটকে রাখছে। ভাবিকে পাজা করে ধরে এক হাত দিয়ে তার পাছা টিপে যাচ্ছি তা আমার খামখেয়ালি মনে হঠাত উদয় হলো ।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 3 users Like Kolir kesto's post
Like Reply
#14
## ৭

সে এখনো আমার দিকে তাকিয়ে আছে, কিছু বলছেনা। আমি তাকে জড়িয়ে ধরে স্থির থাকতে পারছিনা। হেলেদুলে পরে যাচ্ছি। ভাবিকে খাটে বসিয়ে শুইয়ে দিতে চাইলাম, সে শুতে চাচ্ছেনা, উঠে যাচ্ছে। আমি এক হাত দিয়ে উনার যোনির কাছা কাছি হাত দিলাম। বেস উত্তপ্ত হয়ে আছে যোনি। ছোট ছোট বালে গজিয়েছে। বুঝতে পারলাম এ যোনিতে বহুদিন কোপানি পরেনি। আমি লুঙ্গির উপর দিয়ে আমার দারানো বাড়াটা মাঝে মাঝে যোনির কাছে নিয়ে ঘষতে লাগলাম। ভাবি ধিরে ধিরে তার কাপা কাপা হাতটি দিয়ে আমার লিঙ্গের মাথাটি ধরলো। ধরতেই আমি লুঙ্গি খুলে ফেললাম। বেশ কঠিন হয়ে ধোন আমার উপরের দিকে হয়ে আছে। আমি মনে সাহস পেলাম। ভাবিকে খাটে না শুয়াতে পেরে এতক্ষনে মনে হয়েছিল জোর করছি। আবার এও ভেবে মনকে শান্ত করলাম। সে আমাকে চাচ্ছে, তার অদৃশ্য আকাঙ্খা আমাকে জানান দিচ্ছে। ভাবিকে খাটের মধ্যে বসিয়ে দিলাম। সে আমার ঊর্ধ্বমুখী হয়ে থাকা সাড়ে সাত ইঞ্ছি বাড়াটা ধরে আছে। আমি তার মুখে কাছে নিতেই মুখ ফিরিয়ে নিল। আমি আর জোর করলাম না। তাকে ধাক্কা দিয়ে বিছনায় শুইয়ে দিলাম। তার উপরে চরে বসলাম। পা দু হাত দিয়ে ফাক করে ধরতেই সেই রাতে লুকিয়ে দেখা তার গুদখানি আমার চোখের সামনে মেলে উঠলো। ওইদিনের মত আজকে তার যোনির দু ঠোট ফাক নেই। অনেকটা লেগেই আছে। একটু পানি পানি দেখা যাচ্ছে। আমি আমার লিঙ্গ সেখানে সেট করে দিতেই ওহহহ শন্দে ভাবি শক্ত করে আমাকে জরিয়ে ধরল। আমি প্রায় অনেক জোরে যোনিতে ধাক্কা দিতে চর চর করে অনেকটা ঢুকে গেলো। এ যেন এক অন্যভুবনে পা দিয়েছি। তার সাথে যেন একেবারে মিশিয়ে দিতে চাচ্ছে আমার দেহ। পরম তৃপ্তিতে কাপা কাপা ঠোট ও ঠোটের স্পর্শে ভাবিকে ধীরে ধীরে ধাক্কাতে থাকলাম। এক হাত দিতে ব্লাওউজ খুলে পুরো উলঙ্গ করে ফেললাম। বেশ বড় স্তন তার। কিছুটা ঝুলে গেছে। আমি বোটায় চুমু দিতাম। খানিক পর স্তন মুখে নিয়ে চুষে চললাম। ঠাপ এর গতি বাড়ীয়ে দিতেই ভাবি নিচ থেকে আমাকে ধাক্কাতে থাকলো। তার এই সম্মতি দেখে আমি নিজেকে উজার করে দিয়ে তার উপর দেহটা মিশিয়ে দিলাম। আমার কানে মৃদু স্বরে ভেসে উঠে ভাবির নেশা মাখানো কন্ঠ, কতদিন আমি এ সংস্পর্শের বাহিরে, সে কবে পেয়েছিলাম। এখন তার সংস্পর্শে গেলে মনে হয়, আমার শরীরকে সে ব্যবহার করে তার কামনা পূর্ণ করার জন্যে। আরো জোরে আমাকে ধরো। আমি আর পারছিনা। আমার গতি বাড়িতে দিতেই ভাবির যৌনানন্দের শব্দ বের হতে লাগলো। আমি ভাবিকে উপরে ঊঠীয়ে নিলাম। দু হাত দিয়ে তার দুধ দুটী খুব জোরেই কচলাচ্ছি। ভাবি বলে ছিড়ে যাবে তো। ভাবি যোনির দিকে তাকিয়ে খেয়াল করলাম সে আমার কঠীন হয়ে থাকা বাড়াটি তার উত্তপ্ত অঙ্গে *নিয়ে পিছন থেকে সামনে বড় বড় ধাক্কায় ঘসেই চলেছেন। তার অভিজ্ঞতা আছে বলা চলে। মাঝে মধ্যে হাটু ভেঙ্গে বসেও ঠাপাচ্ছে। খানিক পর ভাবির নেশা ভাংলো মনে হয়, সে ঊঠে গেলো। সে বলল আর না। আমি দৌড়ে গেলাম তাকে টেনে এনে আবার খাটে শুইয়ে পা চেগিয়ে আমি মেঝেতে দাড়িয়ে বাড়াটা ঢুকিয়ে দিলাম। বেশ ভিজে আছে গুদখানা। আমার এত ঘন ঘন ঠাপে ভাবি বেকা হয়ে যাচ্ছে। এভাবে ১০ মিনিটের মত হয়ে গেলো। আমার মনে হচ্ছে কোন নরম মাখনের ভিতর আমার শক্ত হয়ে থাকা লিঙ্গটি অনায়সে ঢুকাচ্ছি আর বের করছি। সে অতি পিচ্ছিল জায়গা। একটু পর ভাবি জোরা জোরি করতে লাগল। বলছে এবার ছাড়ো ভাই, ব্যথা পাই। আমিও তাকে টাইট করে ধরে আরো জোরে ঠাপাতে থাকলাম। এই আসলো আসলো বলে বীর্য কাছা কাছি চলে আসলো। কিছুক্ষন ধরে রাখার চেষ্টা করলাম। অবশেষে আমার ১৫ দিনের জমানো গরম ঘন বীর্য তার একেবারে ভিতর ছেড়ে দিলাম। প্রথমে ভাবি বুঝতে পারেনাই। পরে আমার থেমে থেমে শক্ত ঠাপে বুঝে ফেলেছে। ধাক্কা দিয়ে সরিয়ে দিতে চাইলেও আমি তার যোনির ভিতরেই পুরোটা ঢেলে দিলাম। ভাবি তাড়া তাড়ি বাথরুমে যেয়ে বসে পরলো। আমি তার দিকে তাকাতেই বাথরুমের দরজা চাপিয়ে দিলো।
আমি উঠে লুঙ্গি পরে নিলাম। কেমন জানি লাগছে। মনে হয় অনেকটা জোর করেই কাজ করলাম। আমি মানুষ ভালোনা এই প্রথম নিজেকে মনে হলো। বের হয়ে যাবো এমন সময় ভাবি আমাকে ধরে নিয়ে বললেন যান কোথায়। খাওয়া দাওয়া করে যান। আমি কিছু না বলে চুপচাপ খেতে গেলাম। ভাবি আমার দিকে তাকিয়ে বললেন, আসলে আমার মাথা ইদানিং ঠীক নেই। সব জেন এলোমেলো করে দিতেছে। মোবারক আমাকে পাগল করে দিতেছে। গত সাড়ে চার বছর ধরে সংসার করছি। বাবু পেটে আসার পর থেকেই কেমন জানি হয়ে গেলো। নারির টানে পরলে নারীর প্রতি বিমুখ হয় তার চেহারায় আমি বুঝতে পারি। আমি ভাবিকে ধীরে গলায় বললাম ভাবি তুমার কি কাওকে সন্দেহ হয়? এই প্রথম আমি ভাবিকে তুমি বলে সম্বোধন করলাম, বললঃ
• তার অফিসের পারভিন মেয়েটাকে আমার সন্দেহ হয়। আমি অনেকটা নিশ্চিত
• কিভাবে? তুমি কি তাকে দেখেছো?
• সরাসরি আমার হাতে ধরা পরেনাই, তবে আমি তার অফিসে অনেকবার গিয়ে তারে পাইনাই। সে যখন থাকেনা ওই মাইয়াটাও থাকেনা। বেশ কবার দেখেছি।
• তুমি জানলে কিভাবে যে সে থাকেনা? আর ঠিক ওই সময়টাতেই যে থাকবেনা তুমি জানলা কি করে?

ভাবি এ কথার উত্তর দিতে গিয়ে বলল, প্রথমে আমার সন্দেহ হত, পরে যেতাম। গিয়ে পাইনি। আমি আর কথা না পেচিয়ে খাওয়া দাওয়া সেরে বের হয়ে গেলাম। বের হয়ে যাওয়ার সময় ভাবি কিছু একটা বলতে চাইল। তা বলার আগেই আমি নিচের দিকে তাকিয়ে উপরে চলে গেলাম। বাহির হব কেমন জানি লাগছে। বহুদিন পর কোন নারির সাথে নিজের দেহ মিলিয়েছি। নারীর সংস্পর্শ আসলেই অন্যরকম। কেমন জানি উতলা করে দেয় সব। ভাবি আসলে ঠিকি বলেছে, নারীর টানে নারীকে ভুলিয়ে দেয়। আমার আখির কথা মনে আসতে যেয়ে ভাবির চেহারা ভেসে ঊঠছে। নিচে নামার সময় দরজার সামনে ভাবিকে দেখতে পেলাম দাঁড়িয়ে আছে। নামার সময় আমার হাতে টাকা গুজে দিল। আমাকে বলল আমি জানি আপনি অনেক কষ্টে আছেন। ছেলে মানুষ, এই বয়সে এভাবে বসে আছে, কিছু করতে পারছেনা। কিভাবে চলবে। আমি সব বুঝি। একটা কিছু হয়ে যাবে। একদিন নাহয় সব সুধে আসলে মিটিয়ে দেবেন।
একদিন মোবারকের সাথে তার অফিসে গেলাম। সালাম সাহেব যেতে বলেছেন। তার সাথে কথা হলো আমার চাকরির ব্যপারে। আমাকে ঢাকায় যেতে বলেছে একটা ঠিকানা দিয়ে। চাকরি হবে কিনা সে জানেনা। তবে কথা বলে আসতে বলেছে পরে যদি তাদের পছন্দ হয় তাহলে ডাকবে। অফিসের পারভিন নামক মেয়েটিকে দেখলাম। আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে। উড়না বুকের উপর। যেন উনি বক্ষের প্রদর্শনী করছেন। সালাম সাহেব লোকটির সাথে প্রথম কথা হলো। তবে উনি বেশি সময় দিলেন না। ব্যাস্ত মানুষ। আমার তাকে এতটা পছন্দ হলোনা। কেমন জানি নিজের কাছে নিজেকে গুটিয়ে রাখেন। অল্প অল্প করে কথা বলে। তারপরও উনার কথার উপর ভরসা করে আমি বললাম আমি কি আজ-ই যাবো নাকি কাল? উনি বললেন পরের সপ্তাহের রবিবার যেতে। আমি মাথা নাড়িয়ে বললাম জী আচ্ছা। নিচে মোবারকের সাথে চায়ে দোকানে কিছুক্ষন সময় কাটালাম। তাকে বললাম যে লোকটিকে আমার তেমন ভালো লাগেনি। কেমন যানি গোয়াট টাইপের। কোন এলাকার মানুষ? মোবারক বলল এখানকার স্থানীও তবে চিটাগাং এর মানুষ। অনেক জেলায় কাজ করেছেন। আমার কাছে তো তাকে ভালোই লাগে, আমাকে ওনেক উপকার করে। তাছারা অফিসের সবাই তো তাকে ভালো ঠান্ডা স্বভাবের মানুষ বলে জানে। চিন্তা করিস না। তোর চাকরি হয়ে যাবে, ধৈর্য ধরে থাক কিছুদিন। চাকরি হলে আমার পাওনা মিটিয়ে দিবি বলে হো হো করে হেসে উঠলো। তোদের অফিসে মেয়ে ছেলেও কাজ করে। আগে দেখিনি। বড়জোর পাড়ার স্কুলে দেখেছিলাম মাস্টারি করতে মেয়েদের। অফিসেও চাকরি করে। মেয়েটা দেখতেও বেশ সুন্দর। বিয়ে করেছে? এবার মোবারক আরো জরে হো হো করে হেসে উঠলো, কিরে মনে ধরেছে নাকি? , চোখ খুলে নিবে, মেয়ে বড় সেয়ানা, নজর সামলে রাখ। আর তুই তো থেকেছিস সারাজিবন গ্রামে দেখবি কি ছাতার মাথা? যা এবার বাসায় চলে যা। টাকা লাগবে? বলে সে ১০০ টি তাকা হাতে গুজে দিল। এদিক সেদিক ঘুরে বিকেলে বাসায় ফিরে নিজের বিছানায় গিয়ে দীর্ঘ নিঃশ্বাস ফেলে শুয়ে পড়লাম ।
সেই অনেক্ষন ধরে দোকানের চালার নিচে নিজেকে আগলে রেখেছি, অনবরত বৃষ্টির কারনে বের হতে পারছিনা। আমার একমাত্র ভালো পরিচিত লোক বা বন্ধু হরতনের বাসায় যাবো। লক্ষীপুজো উপলক্ষে তিনি আমাকে দাওয়াত করেছেন। যদিও তিনি ধর্মের বেপারে বড়ই উদাসীন। কিন্তু আনন্দঘনো মুহুরতটা হেলা ফেলা করে ছেড়ে দিতে নারাজ। পাড়া প্রতিবেশী নিয়ে আমোদ ফুর্তিতে মেতে উঠেন। বিকাল বাজে সাড়ে ৫টা। আয়োজনটা উনি রাতেই রেখেছেন। আমার চালচুলো নেই বলে হরতনকে দাওয়াত করতে পারছিনা। একবার বলেই দিয়েছিলাম। যদি কোনদিন কপালে থাকে তাহলে আপনাকে পার্মানেন্ট গেস্ট বানিয়ে ছাড়বো। তার হাস্যজ্জল মুখ আমাকে মুগ্ধ করে। তার পালিত মেয়ের সাথেও আমার মাঝে মধ্যে কথা হয়। হরতনের বউ, ছেলে মেয়ে গ্রামে থাকায় সে সেবা শশ্রুসা করে যাচ্ছে। এদিকে গত দুদিন যাবত আমার মোবারকের সাথেও দেখা হচ্চেনা। ভাবির বাসায় ও যাইনা। সকালে বের হই এদিক সেদিক ঘুরে চুপি চুপি কবুতরের ঘরে ঢুকে যাই। সেদিনের সেই অনাকাঙ্খিত ঘটনা পরে বুঝতে পেরে নিজের কাছে অনেক লজ্জিত। বন্ধুর বউ, মোবারক আমার জন্যে চাকরির চেষ্টা করে চলেছে তাদের এই সাংসারিক ঝামেলার মধ্যে দিয়েও। আর আমি কিনা একটা সুযোগ পেতেই তার বউকে চুদে দিলাম? ভাবিকেও দোষ দেয়া যায়না। সে অনেকটা ভেঙ্গে পরেছে। আকর্ষণ আকর্ষণ, জগত আনাবিল মায়া আর আকর্ষণে ভরা। অনেকক্ষন মনের সাথে কথোপকথন চলতে থাকলো, এর পর বৃষ্টির মধ্যেই হাটা দিলাম। মাঝপথে আচমকা বৃষ্টিটা আমার পথ রোধ করল তা না হলে প্রায় ঢুকেই পরেছি্লোম কপালটা আমার সবসময় খারাপ।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 8 users Like Kolir kesto's post
Like Reply
#15
Valo hocche. Evabei chaliye jaan. Oashe achi.
BEAUTY LIES IN THE EYES OF THE BEHOLDER
Like Reply
#16
emon lekha sobaik porte na diye nijer kache rekhe dile pap hobe dada!!
Like Reply
#17
(22-06-2020, 04:45 PM)Rajababubd Wrote: emon lekha sobaik porte na diye nijer kache rekhe dile pap hobe dada!!

না গো দাদা পাপী হয়ে কাজ নেই !! দিচ্ছিতো নিন না মালসা ভরে!! কিন্তু দাদা লেখক গল্পটা শেষ করেনি .. আর আমি ও ওনেক সাইটে খুজেও এর শেষ পায়নি.. তাছাড়া গল্পটা 2013 সালের . আমি একজন পাঠক তাই অসমাপ্ত গল্পের কষ্টটা বুঝি..তাই আমি এই গল্পটা নিজের মত করে শেষ করতে চাই ! হয়ত লেখকের মত হবেনা কারণ আমার লেখার হাত ভালো না.. তবুও লেখার শেষে সমাপ্ত কথাটা অবশ্যই লিখতে পারবো আশা রাখি..!! এখন আপনারা অনুমতি এবং উৎসাহ দিলে আমি চেষ্টা করবো!! অথবা কেউ নিজে লিখে শেষ করতে চাইলেও সেটাও পারেন.
প্রানাম...

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#18
## ৮

মাগরিবের আজানের কিছু আগে আমি তার বাসায় ঢুকলাম। বেশ আলো করে রেখেছেন। মোম বাতি দিয়ে দেয়ালের চারপাশ সাজিয়ে ফেলেছে। তার তিনতলা বাড়িটীর বাহির দিক দিয়ে বয়ে যাওয়া সিড়ীটির মধ্যে সুলেখা মোম্বাতি জ্বালিয়ে দিচ্ছে। আজকে তাকে বেশ সুন্দর লাগছে। তাকে আমি সবসময় শাড়ীতেই দেখি। শাড়ী আর নারী একি সুতয় গাথা। সন্ধ্যা নামলো বলে। আমি ঢুকতেই, আমাকে দেখে সুলেখা বলল এ কি আপনি যে ভিজে গেলেন। ছাতা নিয়ে বের হতেন। আমি বললাম মাঝপথে বৃষ্টিটাই ভিজিয়ে দিল। বাবু কি বাসায় আছেন? সে বলল হ্যা হ্যা বাসায়, তিনতলায় আড্ডা দিচ্ছেন। আমি ওহ বলে উপরে উঠতেই আমার বাহুতে ধরে বলল একি করছেন, ভিজে জামা কাপড় নিয়েই ঊঠবেন? চলুন বদলিয়ে নিবেন। আমি বললাম সাথে তো জামা কাপড় আনিনি, বদলাবো কিভাবে? আচ্ছা তা না হয় নাই করলেন অন্তত শরীরটা ভালো করে মুছে তো যাবেন। আমি তার পিছু পিছু গেলাম। হরতনের বাসায় আসলে সোজা আমি তিনতলায় ঊঠে যাই। দু-তলায় আমার যাওয়া হয়নি। সুলেখা তোয়ালে নিয়ে আসলো, আমি শরীর মুছতে লাগলাম। একটু পর সে একটা লুঙ্গিও জোগার করে নিয়ে এল। লুঙ্গি দেখে মনে হচ্ছে নতুন। আমি আর লুঙ্গি পরতে রাজি হলাম না। সে আমার দিকে তাকিয়ে আছে। আমার সাদা শার্ট ভিজে পিঠের সাথে লেগে গেছে। হেসে আমাকে একবার বলল ভালো করে মুছুন, জামাটা খুলে নিয়ে ভালো কর মুছুন। তার ভাষা বেশ পরিষ্কার। পড়াশুনা করিয়েছে মনে হয় বেটা দিল-দরিয়া হরতন। এরকম আধা পাগলা মানুষ এ জীবনে দ্বিতীয়টি দেখবো কিনা জানিনা।
উপরে উঠে দেখলাম ৪-৫জন লোক বসে যে যার মত চেগিয়ে আড্ডা মেরে যাচ্ছে। খাবার দাবার এর ছড়া ছড়ি। হরতন দা আমাকে দেখে বললেন-
• দাদা কি ভিজে গিয়েছিলেন? আহা কি অবস্থা, ঠান্ডা লেগে যাবেতো। দাড়ান আমি লুঙ্গির ব্যাবস্থা করছি। বাসা থেকে আরো আগে বের হতেন।
• বাবু লাগবেনা, এমনিতেই হবে। গা মুছে নিয়েছি
• গা মুছে নিয়েছেন মানে? আজকে সারা রাত জমিয়ে আড্ডা দেয়া হবে। আপনি ভিজা জামাকাপড় নিয়ে বসে থাকবেন নাকি?

বলেই সে লুঙ্গি আনতে চলে গেলো। যারা এসেছেন সবাইকে আমার থেকে বয়সে বড় মনে হচ্ছে। চুপ চাপ বসে রইলাম। পরিচয় নেই তাদের সাথে। এদের মধ্যে একজনের সাথে মাঝে মধ্যে রাস্তায় দেখা হলেও কথা হতনা। আমাকে একজন জিগ্যেস করে বসলেন ভাই চুপ কেন? কি করছেন? আমি তার দিকে তাকিয়ে বললাম, জী তেমন কিছু করা হচ্ছেনা। বেকার বলতে গেলে। সে হু বলে হুক্কায় টান দিলো। ঘরটা বেশ ধোয়ায় আচ্ছন্ন। গাজার গন্ধ ভেসে বেরাচ্ছে। গাজা টাজা খেয়ে হরতনের এই দিল দরিয়া মনোভাব হয়েছে কিনা কে জানে।
আমি লুঙ্গি বদলিয়ে বসে পরলাম। হুক্কোটা কাছে টেনে নিতেই বাবু আমাকে বলল, আজকে না হয় অন্যরকম দিয়েই শুরু করলেন। বুঝলাম আজকে নেশা করতে হবে তা না হলে ভাব জমানো যাবেনা। আমার নেশার অভ্যাস নেই। তারপরও বাধ্য হয়ে গাজায় টান দিলাম। একজন চাকর এসে মাঝে মধ্যে এটা ওটা দিয়ে যাচ্ছে। পরিষ্কার করছে। প্রায় অনেক্ষন আপন মনে নেশায় টাল হয়ে নিজেদের ভবের দুনিয়ায় বেড়াতে লাগলাম। হরতন দা নেশাজড়িত কন্ঠে আওয়াজ তুলে বললেন সৌমিন বাবু আমি এনার কথাই বলেছিলাম। আমাদের মোবারক দার বাড়িতেই উঠেছেন, জাহিদ উনার নাম। পরিচয় হয়ে নিন। ছেলেটির একটি চাকরীর খুবি দরকার। আপনি একটু দেখেন যদি কিছু করতে পারেন। কথাবার্তার এক পর্যায়ে আমার শরীরটা কেমন জানি করে উঠলো। এই মনে হচ্ছে বমি করে দিব। সাথে যারা আছে তারা মদ ও পান করছে। আমাকে গ্লাসে এগিয়ে দিতেই আমি সরিয়ে দিয়ে বললাম পরে ভমি হয়ে যাবে। আমি অন্য এক জগতে ঘুরপাক খাচ্ছি। সময়ে সময়ে আমার মধ্যে নানান মানুষের চলাচল হচ্ছে। পরিচিত মুখ। আখিকে একবার দেখলাম। আজ সে অন্যের ঘরে ভালো আছে। চাচার উপর তার অনেক রাগ, সে আমাকে ভালোবাসে। হরতনের চেহারা আসতেই মনে হল। উনি কি স্বার্থে আমাকে আপন করে নিলেন। উনি কি উনার নিঃসঙ্গতা কাটাতে আমার মত একজন করমহীন মানুষকে কাছে টেনেছেন? উনার তো টাকা পয়সার অভাব নেই। ভাবির চেহারাটা এসে পড়তেই উঠে দাঁড়িয়ে গেলাম। মনে হচ্ছে বহুদিন তাকে দেখিনা। বাসায় যেতে হবে। সৌমিন দা আমাকে ধরে বললেন বাহিরে অনেক বৃষ্টি হচ্ছে, এত রাতে যাবেন কই? তাছারা আপনার অবস্থা বেগতিক, বের হওয়া যাবেনা। আমি তোড় জোর করতে লাগলাম। তারা আমাকে ছারতে নারাজ। এক পর্যায়ে ভারসাম্ম্য হারিয়ে মেঝেতে লুটিয়ে পরলাম।
সালাম সাহেব সকাল থেকেই তৈয়বকে বকাঝকা করতেছেন। আজকে তার মেজাজ তেমন ভালোনা, এমনিতেই তিনি ভদ্র স্বভাবের হলেও যখন রেগে যান হুলুস্থুল কান্ড ঘটিয়ে দেন। পারভিন আপা অনেক্ষন ধরে ব্যপারটি দেখে সামনে এসে হাসি দিয়ে বললেন কি হয়েছে সালাম ভাই? আরে বলবেন না, সেই সকালে আমি তাকে পাঠিয়েছি ব্যঙ্কে, বেঙ্কের ম্যানেজার তাকে একটি পাতা দিবে সেটা যেন নিয়ে আসে। আমি ফোনে ম্যানেজারকে বলে দিয়েছিলাম, আমি এক্ষুনি লোক পাঠাচ্ছি, এখন দেখেন কটা বাজে? হারামজাদাটা বলে কিনা বাসায় গিয়েছিল। আমি হিসাব নিকাসের ব্যপারটি ক্লিয়ারের জন্যে বসে আছি। সে বাসায় গিয়ে বউয়ের সাথে পিড়ীত করতে গেছিল? পারভিন আপার মিস্টি হাসিতে সালাম সাহেব অনেকটা গলে গেলেন। এ যাত্রায় বেচে গেল তৈয়ব, আসার সময় মনে মনে বলতে লাগলো। শালা তো বিয়ে করিস নি। তা না হলে তোর বৌকে চুদে আসতাম। শালা মাগিখোর....

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#19
## ৯

পারভিন আপা অফিসে সেজেগুজে আসে বেশ। টাইট ফিটীং সেলোয়ার কামিজ, আর তার দেশি বেদানা সাইজের সম স্তন দুটী ব্রা দিয়ে খারা করে রাখেন সবসময় । পাছাটাও বেশ সুঠাম, পাতলা গরনের দেহ। দেখে মনে হবে কোকা কোলার বোতল, এখোনো বিয়ে করেনি। এই বয়সের মেয়েরা বিয়ে করে ফেললেও তার এখোনো বিয়ে করা হয়নি। ভরা যৌবন নিয়ে পুরুষের চোখে যৌন সুর সুরি দিয়ে বেড়ান। সালাম সাহেব ও বিয়ে করেননি। ৩৫ এর উপর বয়স হয়ে গেছে। তার যৌবন নিমজ্জিত হলেও পারভিন আপাকে দেখে তার মাথা ঠীক থাকেনা মাঝে মধ্যে, যৌবন মাথা চারা দিয়ে উঠে। যতক্ষণ সামনে থাকে নজর তার পারভিনের বক্ষের দিকে। পারভিনও কম না, বুঝতে পেরে সেও বক্ষ দুটি আরো উচু করে রাখে, এ দেখে মাঝে মধ্যে অফিসের বাথরুমে বহুবার বীর্য বিসর্জন দিয়েছে সালাম সাহেব। আজকে পারভিন আপাকে সামনে পেয়ে রাগটা অনেকটা বরফে পরিনত হল। খাজুরে গল্প শুরু করে দিলেন, তার নজর পারভিনের চোখে মাঝে মধ্যে গেলেও, সাদা সেলোয়ারের উপর দিয়ে ভেসে উঠা ভিতরের টাইট কালো রঙ্গের ব্রার দিকে থাকে বেশি। পারভিন বুঝতে পেরে হাত দিয়ে ঊড়না কিছুটা সরিয়ে দিল যাতে আরো ভালো করে সালাম সাহেব নজর দিতে পারেন। আর যাই হোক একাউন্টেন্ট সহ অফিসের যাদের দারা লাভোবান হবে তাদেরকে আপন করে নেওয়ার চেষ্টা কম করেনা পারভিন। যতবার সামনে এসে উরনা একবার নিচে নামান আরেকবার গলার উপরে উঠান সালাম সাহেবের মনে হচ্ছে নিমজ্জিত লিঙ্গটাকে কেও হাত মেরে দিচ্ছে, হালকা কাশি দিয়ে নড়ে চরে বসলেন।

অফিসে তৈয়ব ছাড়া সবাই ফিল্ডে গেছে। মোবারক সকালে একবার ঢু মেরে কোথায় কি কাজে গেছে সে নিজেই ভালো জানে। ম্যডাম কি খাবেন, চা আনাই? বলেই তৈয়বকে ডেকে বলল, বাজারের হোটেল থেকে নিজে দাড়িয়ে থেকে গরম পুরী, পেয়াজু নিয়ে আসতে, এগুলো দিয়ে পরে যেন চা নিয়ে আসে। তৈয়ব চলে গেলো। সালাম সাহেবের আজকে মাথা ঠীক নেই। পারভিন গরম করে দিচ্ছে। সে তাৎক্ষনিক চেয়ার থেকে দাঁড়িয়ে পারভিনের পিছন থেকে জড়িয়ে ধরে বলল, আজকে আপনাকে বেশ সুন্দর লাগছে, নিজেকে সামলাতে পারছিনা। সালাম সাহেবের হাত পা কাপা কাপি শুরু করেছে, পারভিন অবাক হলেও মনে মনে হাসি আটকিয়ে রাখতে পারছেনা। সালাম সাহেব দৌড়ে দরজাটা চাপিয়ে দিয়ে পারভিনের ডালিম সাইজের স্তনে হাত দিল, পারভিন বলে উঠলো একি করছেন, সালাম সাহেব বলল আর পারছিনা যে, একটু, আর কোনদিন চাবনা, এ কথা শুনে পারভিন মুচকি হাসি দিয়ে নিজেকে সামলে নিল। সালাম সাহেব ধিরে ধিরে পাজামার ফিতা খুলে নিচে নামিয়ে দিলেন। পেন্টি দেখলেন ঊটাও টেনে নিচে নামিয়ে দিলেন দ্রুত, তারপর নিজের খাড়া হয়ে থাকা বাড়াটা বের করে পাছার সাথে ঘষতে ঘষতে পিছন থেকে পারভিনের যোনি বরাবর ঠেকিয়ে দিলেন। উহু মাগো কি করছেন কেও এসে পরলে সর্বনাশ হয়ে যাবে। কে শুনে কার কথা সালাম সাহেবের দিন আজ। টাইট সেলোয়ার উপরে উঠানো যাচ্ছেনা। উপর থেকেই স্তন কচলাতে থাকলেন। জামার উপর দিয়ে ঊঠে যাওয়া স্তনের অর্ধাংশে চুমু দিতে থাকলেন। তারপর পারভিনকে টেবিলের উপর বসিয়ে পা ফাক করে যোনি হাতাতে লাগলেন। বেশ বালে ভর্তি যোনি। বিয়ে সাদি করেনি, বাল বড় হয়ে গেছে কোন খবর নেই। অথচ সালাম সাহেবের ৫ ইঞ্ছি সাইজের ধোনটি অনায়সেই আসা যাওয়া করছে। একটু পর পা আরো চেগিয়ে যোনি ফাক করলেন। যোনির ভিতরে থাকা রসালো লাল অংশ দেখে তার মাথা আর ঠিক নেই। ওখানে মুখ বসিয়ে চাটা শুরু করলো। এভাবে ১০ মিনিট তাদের সেক্স মুহুরত চলতে থাকলো।, সালাম ঠাপিয়ে যাচ্ছে, পারভিন মুচকি হাসছে, মাঝে মধ্যে ঊল্টা পালটা ঠাপানির ফলে তার লিঙ্গ যোনি থেকে বের হয়ে যাচ্ছে। তা আবার পারভিন নিজ হাতে ধরে ঢুকিয়ে দিচ্ছে। এভাবে পরম আনন্দে একে অন্যাকে উপভোগ করতে লাগলো। এক সময় বাহিরের দরজায় কড়া নড়তেই তাড়াতাড়ি তারা সরে গিয়ে নিজেদের জামা পড়তে লাগল। পারভিন টান দিয়ে তার পেন্টি আর পাজামা ঊঠিয়ে ফিতা লাগাতে থাকলো, সালাম সাহেব তার প্যান্ট। তৈয়ব রুমে ঢুকে আন্দাজ করতে পারলেও চেহারায় না বুঝার ভান করে বের হয়ে গেলো। সালাম সাহেব আবার ধরতে আসলে পারভিন বলল এখন আর করা যাবেনা। সমস্যা হবে। সালাম উপায় না দেখে জামার উপর থেকে দুধটা টিপাতে থাকলো, অবশেসে বাথরুমের দিকে চলে গেলো কাশি দিয়ে, পারভিন হয়তো বুঝতে পেরেছে তার অবস্থা, আরেকটু হলে তার জামা কাপর ছিড়ে মেঝেতেই ঠাপানো শুরু করবে। আবার হাসিও আটকিয়ে রাখতে পারছেনা। এদিকে সালাম সাহেব বাথরুমে যেয়ে হাত মারতে থাকলো। তার মাথা আজে পুরোই আওয়লায়া গেছে। এক সময় কাম সেরে ঘাম মুছে, হাতে মুখে পানি দিয়ে রুমে আসলো। পারভিন এবার আর নিজেকে আটকে রাখতে পারলোনা। হেসে দিল বেশ শব্দ করেই। সালাম ভাই বিয়ে করুন। এখোনো সময় আছে। পরে কিন্তু আফসোস করবেন, মেয়ে পাবেন না....

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 4 users Like Kolir kesto's post
Like Reply
#20
## ১০

মোবারকের মাথা ঠিক নেই, সারাদিন পাগলের মত দৌড়ায়। কাজের প্রতি অনেক উদাসীন হয়ে গেছে। সপ্তাহে দেখা গেছে দুদিন আসেন তো বাকিদিন উধাও। অফিসে আসলেও মন দেয়না। কেও জিজ্ঞেস করলে বলে ভিজিটে গিয়েছিলাম। থানা পর্যায়ে খুদ্র ঋন নিয়ে লোকজনের ব্যবসা কেমন করছে, তাদের নিয়ে সেমিনার করতে করতে দিন চলে যায়। সকালে গেলে সন্ধ্যা হয়ে যায় । অফিসে ঢুকিনা, সরাসরি চলে যাই। অফিসের ফারুক সাহেবের সাথে ফিল্ড ভিজিট করার জন্যে এক সাথে বের হয়েছেন। ফারুক সাহেব জিজ্ঞেস করে বসলেন

• মোবারক ভাই কোন সমস্যা? আপনি কেমন জানি হয়ে গেছেন। ভাবির সাথে সব ঠিক ঠাক আছে তো?
• নাহ ভাই কিছুই ঠিক নেই, কেন যেন নিজের অজান্তে জীবনটাকে জটিলতার মধ্যে জড়িয়ে ফেলেছি। এমন এক পর্যায়ে পৌছে গেছি যে কোনদিকে যেতে পারছিনা। আসলে ভাই নিজের দোষ। আমার মন আমাকে বুঝার সময় দেয়নি।
• কি হয়েছে একটু খুলে বলুন তো? ভাবিও মাঝে মাঝে অফিসে আসা যাওয়া করে। ওইদিন তো পারভিন আপার সাথে প্রায় চুল ছিরা ছিরি অবস্থা।
• তাই নাকি? আমিও জানি সে অফিসে আসে। এ নিয়ে তাকে গত কয়েকদিন আগে মারধোর করে বাসা থেকে বের হয়ে গেছি। অনেকবার মানা করেছি তারপরেও আসে। মেয়ে মানুষ ভাই এক আজব ব্যপার, এই তাদের মনে হয় বুকে টেনে নিয়ে আদোর করি, আবার এই মনে হয় এদের কপালে লাথি মারি। সারাদিন বাসায় বসে থেকে থেকে এদের মাথায় উইপোকা ঢুকে যায়।
• মোবারক ভাই কিছু না মনে করলে একটা কথা জিজ্ঞেস করি?
• অবশ্যই করুন। মনে করার কি আছে।
• পারভিনের সাথে কি আপনার কিছু আছে? মানে সম্পর্ক জাতিও কিছু? এমনি ওইদিনের ঘটনায় মনে হল
• হুম, আপনার ভাবি আসলে তারে নিয়ে সন্দেহ করে। তবে তার সাথে আমার কিছু নেই?
• ভাবিকে বুঝিয়ে বললেই তো হয়। তাছাড়া পারভিন মেয়েটা খারাপ মেয়ে, দেখেননি এখোন বিয়ে করেনি। কোন ছেলে দেখলে দুধ উচিয়ে রাখে। ভাবিকে তার সামনে ডেকে এনে মামলা ফয়সালা করলেই তো হয়
• আপনার ভাবি বিশ্বাস করবেনা। বলবে নাটক করতেছি, মনে চায় মাগিকে মাঝে মধ্যে গলা টিপে মারি। গত ৫ দিন মাগির কাছে যাইনা। আর সেই কতদিন হয়ে গেছে মাগি আমার সাথে ঘুমায়না। কন তো ভাই, বউ কি বিয়া করছি তারে খাটে রাইখা আমি মাটিত মশার কামর খাইয়া ঘুমানোর জইন্যে? পোলাটার জন্যে কিছু করতে পারতেছিনা।
• হুম, তাইলে আপনে রাত করে বাড়ি ফিরেন কেন? আমি তো কারন বুজতেছিনা।
• আছে ভাই কিছু পারিবারিক ব্যপার আছে।

ফারুক সাহেব মোবারকের কথাটিকে আর টানলেন না। উত্তরে বললেন বুঝেছি ভাই আসলে নারী রোগে ধরেছে। মুহাব্বাত পেলে ঠিক হয়ে যাবে। আজকেও কি বাসায় যাবেন না? নাহ আজকেও যাবোনা। চিন্তা করছি আর বাসায় যামুনা। মাসে মাসে যাইয়া মাগির মুখে টেগা ছিটায়া দিয়া আসুম। মাগির সামনে থাকলে এমন কথা কয় শইল্লে আগুন ধইরা যায়। ফারুক ভাই বলল থাকেন কই? থাকি আসে পাশে একজনের বাসায়। মেস আর কি। ফারুক সাহেব বলল তাহলে আজকে চলুন না হয় আমার সাথে মনোরঞ্জন করে আসবো, কিছু মাল পানি খেয়ে অন্য জগত থেকে ঘুরে এসে নিজেকে হালকা করে নিবেন। তারপর তারা যে যার কাজে মন দিল।
মোবারকের অনিচ্ছা সত্তেও তাকে নিয়ে গেলো ফারুক সাহেব মাল পানি সেবন করাতে। বেশ বহুদুর পোস্তাগোলায় এসে নামলেন বাস থেকে। পোস্তাগোলায় ফারুক সাহেব থাকেন। একটি বাসার সামনে যেয়ে ফারুক সাহেব বললেন বাড়ির ৪ তলায় আমার এক পরিচিত লোক মাল পানির ব্যবসা করেন। পুলিশকে মাসোহারা দিইয়ে চালায়। বাসার গেটে ফারুককে দেখে একজন হাসি দিয়ে ভিতরের রুমে নিয়ে গেলেন। লিটন ভাই আজকে আমার একজন ভালো বন্ধুকে নিয়ে এসেছি, ভালো খানা পিনার ব্যবস্থা করলেন। বেস খানিকটা পরে একজন ২০ বছরের শ্যাম বর্ণের তরুনি সাথে একজন ৩৫ বছর মহিলাও ঘরে ঢুকলেন। মোবারক কিছুটা অবাক হলেন। তরুনি হাতে একটা প্লেটে মদের বোতল ও গ্লাস সাথে পিরিচে কিছু বরফ। ফারুক সাহেব বয়স্ক রমনীকে বললেন ভাবি আছেন কেমন? দিন দিন তো আপনার রুপের ঝলক বেড়েই চলেছে। মহিলাটি বলল তা তো বারবেই আপনারা না থাকলে কি এই সৌন্দর্য ধরে রাখতে পারতাম? আজকে নতুন মেহমান সাথে করে নিয়ে এসেছেন মনে হয়? এতোদিন পর কই থিকা উদয় হইলেন? বউরে নিয়া বুঝি খুব মাস্তিতে আছেন? ভাবির সোহাগ কি ইদানিং বাইরা গেছে যে আমাগের মনে হয়না? ফারুক ছোট্ট হাসি দিয়ে বলল, এ আমার বন্ধু মোবারক, এক সাথেই কাজ করি। বেচারার মন ভালো যাচ্ছেনা তাই নিয়ে আসলাম আর কি। একটু নাহয় ভাবির সাথে পরিচয় করিয়ে দিলাম। মহিলাটি বলল ভালো করেছেন। এই যে ভাই টেনশন বাদ দেন। এখানে আয়ছেন খানা পিনা করেন। সারাদিন সময় আছে টেনশন করার। বলেই গ্লাসে সুরা ঢালতে শুরু করলো। মোবারক দুবার হাফ গ্লাস মেরে আর মারতে চাচ্ছেনা। ফারুক অনবরত চালিয়ে যাচ্ছে।
তরুনিটি মোবারকের দিকে তাকিয়ে হাসতেছে। আর মুখ এমন ভাব করে রেখেছে যে এখনি মোবারককে গিলে খেয়ে ফেলবে। এর মধ্যে ফারুক সাহেব বেশ কয়েকবার মহীলাটির সেলয়ারের ভিতর দিয়ে হাত চালান করলেন , মোবারক ভাই কিছু মনে করবেন না। আমি একটু অন্য রুমে গেলাম। আর রাত হয়ে গেছে আপনি এ ঘরেই ঘুমান। মন চাইলে মজা করেন। বলেই সে হেলেদুলে ৩৫ বছর বয়সীর ঝুলে পড়া দুধে চাপ দিয়ে দাঁড়িয়ে পড়লো। মুখ দিয়ে বলল, চলেন ভাবি গুদে সুরসুরি দিব। দুজন চলে গেলো,
রুমে তরুনিটি রইল সে এখনও হাসতেছে। মোবারোক এবার বলেই ফেলল এই মাইয়া হাস কেন? আমাকে কি পাগলের মতো দেখাচ্ছে? মেয়েটি বলল না পাগলের মত না। তবে হাফ গ্লাস খেয়ে যে আপনি বেসামাল হয়ে গেছেন তা আপনার চেহারাতে বুঝা যাচ্ছে। জামা খুলে ফেলুন? বেশ রাগের স্বরেই মোবারক বলল, জামা খুলব মানে? তুমি যাচ্ছনা কেন? মেয়েটা ওরে আমার নাগিন সখিরে, গোস্যা করছে বলে মোবারকের উপর ঝাপিয়ে পড়লো। মোবারক কাত হয়ে শুয়ে আছে, কিছু বলছেনা, চুপচাপ দেখে যাচ্ছে। ভয় ও পাচ্ছে কোন এলাকায় আসলাম কি হয়ে যায় আবার। মেয়েটা দাঁড়িয়ে পাজামা খুলে ফেলল। একটু পর সেলোয়ারটাও খুলে নগ্ন হয়ে গেলো। শুধু মাত্র পরনে ব্রাটি রইল। মাঝারি সাইজের দুধু। মেয়েটি দাঁড়িয়ে পা ফাক করে মোবারকের চোখের সামনে মেলে ধরলো। মুখে বলতে থাকলো কি আমি দেখতে কেমন? পছন্দ হয়? বউ সুখ দেয়না? আজকে আমি আপনারে মন ভরে সুখ দিব। মোবারক এক মনে তরুনির যোনির দিকে তাকিয়ে আছে। শ্যম বর্ণের মেয়ে হলেও শরীরের ভিতরটা ভালোই ফর্সা। তরুনিটি দু পা ফাক করে মোবারকের লিঙ্গ বরাবর বসে পরলো, বলল কি মশাই কতবার বললাম জামাটা খুলে নিতে, প্রথমবার আমার কাছে এসেছেন আজকে খুলে দিচ্ছি, পরেরবার কিন্তু আপনারটা আপনার খুলতে হবে সাথে আমারটাও। ব্রা উচিয়ে একটি স্তন মুখের সামনে নিয়ে ধরলো। বলছে কি ব্যপার খাচ্ছেন না যে? মদ নাহয় খেতে মন্দ এটা তো আর মন্দ না বলে স্তনের বোটা মবারকের ঠোটে ঘষতে লাগল। মোবারকের শার্ট খুলে ফেলল। ধীরে ধীরে তার একটি হাত প্যান্টের উপর দিয়ে বাড়াটাকে কচলাতে থাকলো। এক পর্যায়ে মোবারককে উলঙ্গ করে ফেলল। মেয়েটিও তার শরীরে ধরে রাখা শেষ বস্র ব্রাটিকেও খুলে ফেলল। এক হাত দিয়ে বারাটি মুঠো করে ধরে নাড়া চাড়া করছে। মেয়েটির মুখে হাসি লেগেই আছে। *বাল এত বড় হয়েছে কেন? চাছার সময় পান না বুঝি? চেছে দিব? বাড়া তো বেশ মোটা । এ বাড়ার উপর বুঝি বউ রাগ করে থাকতে পারে? মোবারক এবার নরেচরে বসলো। মেয়েটী বলল এত তাড়া হুড়ো কিসের। সারা রাত তো আমার কাছেই আছেন। ভালো করে চুদে দিব। এক পর্যায়ে মোবারকের শক্ত হয়ে থাকা বাড়াটী নিয়ে মুখে চুষতে লাগলো। জিহবা দিয়ে নাড়িয়ে নাড়িয়ে চোষা। কাম উত্তেজনায় মোবারকের যাই যাই অবস্থা। ব্যটা ফারুক আমাকে আগে বলল না কেন? নাহয় জিংসেন এর রস খেয়ে আসতাম কবিরাজের কাছ থেকে। ওহহ এ কি চোষা।
এর পর তরুনিটি হাটু গেঁড়ে বসে ধোনটী ঢুকিয়ে দিল। পিচ্ছিল গুদে অনায়সে ঢুকে গেলো। গুদে ঢুকিয়ে সমান তালে পাছা নাচিয়ে ঠাপ দিয়ে যাচ্ছে। মোবারক বলল বের হয়ে যাবে। মেয়েটী বলল বের হলে সোনা কেটে ফেলব। সে গতি কমিয়ে দিল। মেয়েটির যোনির ভেতর বেশ গরম। এমনিতেই মেয়েদের যোনির ভিতরটা গরম থাকে। কিন্তু এর বেশি। বেশ শব্দ হচ্ছে ঠাপে ঠাপে। কি মশাই আমি শুধু ঠাপাবো? আমাকে এবার ঠাপান বলে তরুনি উঠে গেলো। সে উপুর হয়ে শুয়ে পাছা উপরের দিক করে দিল। যোনির ঠোট দুটি ঝুলে কালচে হয়ে আছে। যোনির দু দ্বারে ভিজে গেছে গুদের রস। পাছাটি ফর্সা। ভারি গুদ। এ দেখে মোবারক তার পাছায় হুমড়ি খেয়ে পড়লো, জিহ্বা দিয়ে পাছা চাটা শুরু করল। খানিকবাদে হাটু ভেঙ্গে বসে তার বাড়া বেশ জোরেই পত করে ঢুকিয়ে দিল। উহুহুহু এ মা, কি জোরে ঠেলা দেয়রে। গায়ের জোর কি আমার ছিদ্রের উপর দেখাবেন নাকি? ধীরে ধীরে ঢুকান আর বের করুন। ছিরে যাবে যে। যা মোটা ধোন। উস-স-স উহহ রে। মোবারক পিছন থেকে ঘন ঘন ঠাপাতে লাগল। চত চত করে এত জোরে শব্দ হচ্ছে তার খেয়াল নেই। একটু আগে তার মাল বের হয়ে যাবে যাবে এখন আর বের হচ্ছেনা। প্রায় ১০ মিনিট ধরেই এভাবে সে ঠাপিয়ে যাচ্ছে। মাঝে মধ্যে পিচ্ছিল গুদ থেকে লিঙ্গ বের হয়ে যাচ্ছে। সে আবার ঢুকিয়ে জোরে জোরে ঠাপিয়ে যাচ্ছে। মেয়েটী বালিসে মুখ গুজে রেখেছিল এতক্ষন। এবার হেসে বলল নিজের সম্পত্তি পেয়েছেন মনে হয়। আরামে করে যাচ্ছে আর এদিকে আমার তলপেট ব্যাথা হয়ে গেছে। এবার একটু রাখুন, জিরিয়ে নিই। মোবারক তার কথা না শুনে বেশ জোরে ধাক্কিয়ে যাচ্ছে। মেয়েটি অবশেষে না পেরে বলে, উপরে আসুন। যোনি টাইট হয়ে গেছে, বেশ জলছে। একটু থু থু দিয়ে দেই। এক দলা থু থু সে যোনির মধ্যে দিয়ে মোবারককে বুকে জরিয়ে টাইট করে ধরে নিল। উপর থেকে রেলগাড়ি চলছে অজানা উদ্দেশ্যে। মেয়েটি মোবারকের কানে কামর দিয় ফিস ফিস করে বলছে। প্রতিদিন আসবে, আমাকে চুদে যাবে। ভালোবাসা দিব। বউ এর উপর রাগ আমি মিটিয়ে দিব। পানি বাহিরে ফেইল পারলে, বলে মোবারকের ঠোটে কামড়ে ধরলো। মোবারক এরপর ওওওওওওহ করে যোনির ভিতরেই বীর্য ঢেলে দিল। বাহিরে ফেলল না। তার সমস্ত ক্লান্তি মনে হয় এই বীর্য বিসরজনের মদ্ধ্যে দিয়ে নির্গত হল। তরুনির উপরেই শুয়ে থাকলো। তার চোখে ঘুম চলে আসতেছে। যেন এখুনি অন্ধকার হয়ে যাবে চারিদিক। মেয়েটি তাকে কোনরকম বিরক্ত না করে পিঠে হাত বুলাতে লাগলো। গভির ঘুমে নিমজ্জিত মোবারক, যেখানে নেই কোন সপ্ন, আছে শুধু অনাবিক প্রশান্তি....

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 6 users Like Kolir kesto's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)