Thread Rating:
  • 20 Vote(s) - 3.45 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery চ্যালেঞ্জ (ছোটগল্প) by Daily Passenger
#1
Exclamation 
আমার নাম মধুছন্দা রায়, বয়স ৩৬, আমার ডাক্তার স্বামী সুধীরের বয়স ৪২ । আমার এক মাত্র ছেলে দার্জিলিং এ হোস্টেলে পড়াশোনা করে।আর  আমি একজন গৃহবধূ ও  শখের যোগা শিক্ষিকা। আমি বাড়ির লনে  রোজ ভোরবেলা যোগা শেখাই। আমার স্বামী একজন ব্যাস্ত মানুষ হলেও আমাকে যথেষ্ট সময় দেয়। এক কথায় আমাদের জীবন একদম নির্ঝঞ্ঝাট । মানসিক, আর্থিক ও শারীরিক কোনোদিকেরই কোনোরকম সমস্যা আমাদের নেই । বলতে গেলে ছোট পরিবার সুখী পরিবার । আর সবচেয়ে বড়কথা এই বয়সেও বিয়ের প্রায় ১৪ বছর পরেও আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক এখনও অটুট এবং বেশ উত্তেজনা পূর্ণ। কোনও ব্যাতিক্রম না ঘটলে আমরা রোজ রাত্রে উদ্দাম ভাবে  চোদাচুদি করি। আমাদের দুজনেরই কোন বিবাহ বহির্ভূত কোনও সম্পর্ক নেই, আমরা নিজেদের যৌন জীবন নিয়েও  খুব  খুশি।

আমার কাছে  রোজ নানা বয়সি প্রায় ২০-২২ জন ছাত্র ছাত্রী যোগা শিখতে আসে। একদিন আমার নতুন প্রতিবেশি পারমিতা ছেলেকে নিয়ে আমার ক্লাসে এল ও বলল যে ওর ছেলে রাজার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে ও এখন ২ মাস ছুটি আছে তাই ও রাজাকে দুমাসের জন্য যোগা শিখতে পাঠাতে চায়।  পরের দিন থেকে রাজা আমার ক্লাসে আসতে শুরু করল, কিন্তু ওর যোগা শেখায় কোনও ইচ্ছে আমি দেখতে পেলাম না। কোনও রকম ভাবে দায়সারা করে ক্লাস করে চলে যেত। এক সপ্তাহ  পর আমি পারমিতা কে বললাম যে রাজার যোগা শেখার কোনও ইন্টারেস্ট নেই, তাই ওর যদি ইচ্ছে না করে তাহলে জোর করে পাঠাবার দরকার নেই। এই শুনে পারমিতা আমাকে অনুরোধ করে বলল  আমি যদি ওকে একটু আলাদা করে শিখিয়ে দিই তাহলে ও ঠিক করবে। আমি  বললাম যে ঠিক আছে কালকে ক্লাসের পর আলাদা করে ওর ক্লাস নেব, তারপর দেখি ও কি হয়।

পরের দিন ভোরবেলা যথারীতি সবাই ক্লাসে এল , সঙ্গে রাজাও এল কিন্তু সেই দায়সারা করে ক্লাস শেষ করল। সবাই যখন যেতে লাগলো তখন আমি রাজাকে বললাম

“ রাজা, তুমি একটু আমার সঙ্গে ঘরের ভেতরে এসো।“

এই বলে আমি ভেতরে গেলাম ও রাজাকে ড্রয়িং রুমে সোফাতে বসিয়ে বেডরুমে গিয়ে যোগার ড্রেস পালটে একটা ঢিলাঢালা টি-শার্ট ও মিডি স্কার্ট পড়ে এলাম।

আমি সোফাতে ওর পাশে বসে জিজ্ঞেস করলাম

“ আচ্ছা রাজা তোমার বয়স কত?”

রাজা বলল

“ ১৮ কমপ্লিট হয়ে উনিশ চলছে আণ্টী”

“ বাহ! তার মানে তো তুমি এডাল্ট হয়ে গেছ”

“হ্যাঁ আণ্টী, আমার ড্রাইভিং লাইসেন্স ও আছে”

“তাহলে তো তোমার বোঝা উচিত যে যোগা করলে তোমারই উপকার হবে”

“হ্যাঁ আণ্টী”

“তাহলে তুমি ঠিক করে করছ না কেন?”

“আসলে যোগা করলে কি উপকার হবে সেটা না জেনে আমার করতে ইচ্ছে করছে না”

“আচ্ছা, আমি যদি বলি যোগা করলে তোমার মনঃসংযোগ বারবে, নিজের অপর কন্ট্রোল বাড়বে, শারীরিক ও মানসিক ভাবে তুমি আরও শক্তিশালী হয়ে যাবে”

“ তাই  আণ্টী?”

“অবশ্যই”

“ আমার এসব  ঠিক বিশ্বাস হয়না”

রাজার এই কথা শুনে আমার মাথা গরম হয়ে গেল, তবু আমি ওকে শান্তভাবে উত্তর দিলাম

“ দ্যাখো, আমি যদি প্রমান করে দিই যে যোগা করলে তোমার মনঃসংযোগ বারবে, নিজের অপর কন্ট্রোল বাড়বে, তাহলে কি তুমি ঠিক করে যোগা করবে?”

“ আমার মনে হয়না আণ্টী, এটা সম্ভব”

 

এই কথা শুনে আমি ঠিক করলাম আজ একে শিক্ষা দিতে হবে, তখন আমি বললাম যে

“ আচ্ছা , আমি এখন ধ্যান করতে বসছি আর তুমি  যে কোনও ভাবে আমার ধ্যান বিকর্ষণ করার চেষ্টা কর, যদি ২০ মিনিটের মধ্যে তুমি আমার ধ্যান ভাঙ্গিয়ে দাও তাহলে বুঝব যে তুমিই ঠিক, আর না হলে কাল থেকে তোমাকে আমার কথা শুনে যোগা করতে হবে, বল  আমার চ্যালেঞ্জে রাজি?”

এই শুনে রাজা এক কথায় রাজি হয়ে গেল ও জিজ্ঞেস করল

“আমি যা ইচ্ছা করতে পারি ?”

“হ্যাঁ, যা ইচ্ছে তাই করতে পারো”

আর ঠিক তক্ষুনি আমার স্বামী ওপর থেকে নেমে এসে বলল যে

“ মধু , নার্সিং হমে একটা এমারজেন্সি কেস এসেছে , আমি চললাম, ফিরতে দেরি হতে পারে”

আমার স্বামী বেরিয়ে যেতেই আমি দরজা বন্ধ করে মোবাইল এ ২০ মিনিটের টাইমার সেট করে  ড্রয়িং রুমের মেঝেতে কার্পেটের ওপর ধ্যান করতে বসে পড়লাম। আমি চোখ বন্ধ করে  ধ্যান শুরু করতেই রাজা আমার সামনে চিৎকার করে হিন্দি গান করতে শুরু করল, কিন্তু আমি কোনও রকম  প্রতিক্রিয়া না করায় ও আমার কানে ফুঁ দিয়ে আমার ধ্যান ভাঙ্গানোর চেষ্টা করলো, তাতেও কিছু সুবিধা করতে না পেরে কিচেনে গিয়ে ফ্রিজ খুলে বরফ এনে আমার গালে ঘষতে  লাগলো , আমার অস্বস্তি হলেও আমি নিজেকে কন্ট্রোল করলাম। এরপর ও আসতে আসতে বরফের টুকরো কে আমার গলার দিকে নামাতে শুরু করল আর বরফ এর টুকরো টা হাত ফস্কে আমার দুই স্তনের বিভাজিকার মাঝে আটকে গেল। আমি প্রচণ্ড অস্বস্তির মধ্যেও কিছু বললাম না। এই দেখে রাজা সাহস করে টিশার্টের গলার মধ্যে হাত ঢুকিয়ে বরফ টা বের করতে গেল, কিন্তু বের করতে গিয়ে উল্টে ওটা আরও ভেতরে ঢুকে গেল।  আমি তখন মনে মনে ভাবলাম যে আজ আমি রাজাকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেন্সে গেলাম, কিন্তু জেদের বশে আমি কোনও রকম প্রতিক্রিয়া দেখালাম না আর দাঁতে দাঁত চেপে কষ্ট সহ্য করতে থাকলাম।

আমার দিকে থেকে কোন বাধা না পাবার ফলে, রাজা আরও সাহসি হয়ে গেল ও আর এক টুকরো বরফ এনে আমার ডানদিকের মাই এর বোঁটা তে টিশার্টের ওপর থেকে ঘষতে শুরু করল। আমি সুতির টিশার্টের নিচে নেটের ব্রা পড়ে ছিলাম ফলে কিছুক্ষণ বোঁটায় বরফ ঘষতেই আমার ডান দিকের মাই এর বোঁটা শক্ত হয়ে গেল। এর পরেও আমি কিছু বললাম না দেখে রাজা আমার ঢিলাঢালা টিশার্টকে উপরে তুলে ব্রা এর ওপর থেকে দু হাতে দুই টুকরো বরফ নিয়ে আমার দুই বোঁটাকে একসঙ্গে  গোল    গোল করে ঘোরাতে লাগলো , কিছুক্ষণ পরেই আমার দুটো বোঁটাই একদম খাড়া হয়ে গেল, অন্যদিকে আমার গুদেও শিহরন  হতে শুরু করলো, কিন্তু নিজের চ্যালেঞ্জের জ্বালায় আমি না প্রতিবাদ করতে পারছি না এঞ্জয় করতে পারছি।

আমার তরফ থেকে কোন বাধা না পাবার ফলে রাজা এবারে আরও দুঃসাহসী হয়ে উঠলো আর আমার পেছনে গিয়ে আমার ব্রা এর হুক খুলে আমার দুই স্তন কে ব্রা এর ভেতর থেকে বার করে দিল ও পেছন থেকে জড়িয়ে ধরে দুই হাতে করে দুই হাতে আমার দুই মাইকে টিপতে লাগলো। আমি এরপর আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না, কিন্তু বহু কষ্টে দাঁত কামড়ে সহ্য করতে থাকলাম। কিছুক্ষণ ধরে আমার মাই টেপার পর রাজা আমার সামনে এল ও নিজের হাফ প্যান্ট টা খুলে ঠাটান বাঁড়া দিয়ে আমার মাই এ ঘষতে শুরু করলো, আমি উত্তেজনায় প্রায় পাগল হয়ে যাচ্ছিলাম, জীবনে প্রথমবার কোনও পর পুরুষের বাঁড়া আমার শরীর কে ছোঁয়া দিচ্ছিল কিন্তু আমি কিছু বলতেও পারছিলাম না, খালি ভাবছিলাম যে কখন আমার মোবাইলে অ্যালার্ম টা  বাজবে ও আমি এই অবস্থা থেকে মুক্তি পাব ।

আমার এই জড়ভরত অবস্থার সুযোগ নিয়ে রাজা এক মনে আমার মাই দুটিকে নিয়ে এবারে দুহাতে করে  দলাই মালাই শুরু করে দিল ,আর  টিপে টিপে লাল করে দিল। এরপর আমার সামনে দাঁড়িয়ে নিজের শক্ত বাঁড়া টাকে আমার নাকে, চোখে ও ঠোঁটে বলাতে লাগলো, আমার খুব ইচ্ছে করছিল ওর ঠাটান বাঁড়া টাকে  কামড়ে রক্ত বার করে দিই কিন্তু নিজের চ্যালেঞ্জ  হেরে যাওয়ার ভয়ে কিচ্ছু করতে পারছিলাম না।

এমন সময় হঠাত আমার মোবাইল এর অ্যালার্ম বেজে উঠলো ও আমি বুঝলাম যে আমি জিতে গিয়েছি। আমি এক ঝটকায় উঠে দাঁড়ালাম ও রাজাকে  সপাটে এক চড় মেরে  বললাম

“ অসভ্য ছেলে , এই ভাবে কেউ বড়দের সঙ্গে  ব্যাবহার করে ? ছিঃ।“

এই শুনে রাজা বলল,

“ আই এম এক্সট্রিম্লি সরি, আন্টি। প্লিস আমাকে ক্ষমা করে দিন”

এই শুনে আমি বললাম, যে

 “ইটস ওকে রাজা, তবুও দ্যাখো, আমি কিন্তু জিতেই গেলাম, তুমি এত চেষ্টা করেও আমাকে হারাতে পারলে না, কারন আমার সমস্ত ইন্দ্রিয় আমার কন্ট্রোলে  ছিল । কিন্তু তুমি যে অসভ্যতা করেছ তার জন্য উপযুক্ত  শাস্তি  এবারে আমি দেব”

 “ আন্টি, আপনি যা ইচ্ছে শাস্তি দিন শুধু মাকে কিছু বলবেন না ”

“ওকে, তুমি এসো আমার সঙ্গে ।“

আমি নিজের জামাকাপড় ঠিক ঠাক করে  ব্রা এর হুক লাগিয়ে  রাজাকে নিয়ে আমার বেডরুমে গেলাম ও  বললাম

“ আমার পা টা ব্যাথা করছে আর প্রচণ্ড ঘুমও আসছে তুমি কি  মালিশ করতে পারবে?’

“ অবশ্যই, আমি তো রোজই আমার মা এর পা  মালিশ করে দিই”

“ বাহ! তাহলে তো তোমার ভালই অভিজ্ঞতা আছে, ” এই বলে আমি বিছানায়   হেলান দিয়ে বসে পড়লাম।

রাজা জিজ্ঞেস করলো  আন্টি কোন পায়ে ব্যথা আপনার?’

আমি মিডি স্কার্ট  একটু তুলে বাঁ পা দেখিয়ে বললাম, ‘এইখানে। এইযে দেখ কেমন ফুলে আছে।“

রাজা বলল, চিন্তা করবেননা আন্টি একদম সেরে যাবে। আমি খুব ভালো মালিশ করতে জানি।‘

আমিও মুচকি হেসে জিজ্ঞেস করলাম, ‘কেন তুমি মালিশ শিখেছ নাকি?’

রাজা আমার পা টিপতে টিপতে  বলল, ‘না মালিশ শিখি নি। তবে মা কে অনেক দিন ধরে মালিশ করি তো , আর মা বলে যে  আমি নাকি ভালো মালিশ করতে জানি। তবে এইভাবে বসে থাকলে পুরো মালিশ করতে পারবো না। আপনি আরাম করে শুয়ে  ঘুমিয়ে যান , আমি মালিশ করে দিই।‘

আমি টানটান হয়ে  শুয়ে পড়লাম। রাজা আমার সামনে বসে পাকে ওর থাইয়ের উপর তুলে নিয়ে একটু একটু টিপতে লাগলো।

বেশ কিছুক্ষন ধরে ওই পাটা মালিশ করে ও বিছানার উপর নামিয়ে রাখল পাটাকে। তারপর ডান পা তুলে ওই একইরকম ভাবে মালিশ করতে লাগলো। 
ডান পাও শেষ করে রাজা নামিয়ে রাখল বিছানায়।  রাজা জিজ্ঞেস করলো “আন্টি, আপনার আরাম  হচ্ছে তো ?’
আমি বললাম “খুব আরাম হচ্ছে”

রাজা মিডির  উপর দিয়ে আমার পা নিচের থেকে টিপে হাঁটু পর্যন্ত এসে আবার টিপতে টিপতে নিচে নামতে লাগলো।

আমি চমকে উঠে পাটা তুলে দিয়ে বললাম, ‘এই তুমি কি  ভাবে  মালিশ করছ?

রাজা মালিশ থামিয়ে বলল, ‘না আন্টি  আমি তো এমনি এমনি টিপছিলাম। মিডি  তুলতে বললে আপনি যদি আবার কিছু মনে করেন।‘

আমি পা নামিয়ে বললাম, ‘ও আচ্ছা, তুমি একটু তুলে নাও”
রাজা মালিশ শুরু না করে আমতা আমতা করে বলল, ‘ একটা কথা বলব?

-      “ হ্যাঁ, বল”

-      “ যদি তেল দিয়ে মালিশ করতাম তাহলে আরও ভালো লাগতো আপনার।‘

আমি বডি অয়েল  এর শিশি টা ড্রেসিং টেবিল থেকে নিয়ে ওকে দিয়ে বললাম,

-      ‘নাও এবার মালিশ করো।‘

-      আমার মিডিকে  টেনে  একটু উপরে তুলে দু থাইয়ের মাঝে গুঁজে দিলাম। বললাম, ‘এবারে হোল

রাজা  ঝুঁকে হাতে তেল নিয়ে আমার দু পা মালিশ করতে লাগলো। কখনো একটু করে টেপে, কখনো পুরো হাত দিয়ে প্রেস করে। আমার সারা শরীরে ক্লান্তি ছেয়ে আসতে লাগলো। আমি ঘুমিয়ে যেতে  শুরু করলাম আর ভাবলাম পারমিতা ভুল বলে না। ছেলেটা সত্যি মালিশ ভালো করে।

আমি চোখের উপর হাত রেখে আরাম নিতে লাগলাম। জানি না কখন রাজা আমার থাই মালিশ করতে লেগেছে।

আমি কি  সত্যি ঘুমিয়ে পড়েছিলাম? নিশ্চয় তাই হবে না হলে রাজা আমার মিডি  তুলে আমার থাইয়ে তেল মাখাচ্ছে সেটা বুঝতে পারলাম না। এমন পরিস্থিতিতে পড়ে গেলাম যে কি করবো বুঝতে পারছি না। মিডি  কতটা তুলেছে সেটা শুয়ে বোঝার উপায় নেই। আমার প্যান্টি দেখা যাচ্ছে কি না তাও বলতে পারছি না।

চোখ পিটপিট করে রাজাকে  দেখলাম, ও একমনে আমার ওয়াক্স করা মসৃণ ফর্সা থাই ডলে যাচ্ছে। ওর চোখ অন্যত্র ঘুরছে না, ও শুধু ঝুঁকে আমায় মালিশ করতে মগ্ন।

ওর একনিস্টতা দেখে মনে হোল আমি ঘুমিয়ে ছিলাম বলে ও আর সময় নষ্ট করে নি। তাহলে ও কি জানতো যে আমি ওকে আমার থাই মালিশ করতে দেবো। বুঝতে পারছি ওর হাত আমার দুই থাইয়ের অনেক উপরে ঘুরে বেড়াচ্ছে। তাহলে আরেকটু উঠলে আর রক্ষা নেই। নির্ঘাত আমার প্যান্টি দেখতে পাবে ও।

আমার কি করা উচিত? ওকে বারন করা? নাহ্, যে ধরনের মনোনিবেশ ওর দেখছি ও সত্যি আমাকে আরাম দেবার জন্যই মালিশ করছে। এইমুহুর্তে ওকে কিছু বলা মানে ওর মনে দুঃখ পৌঁছানো। 

তাহলে? একটাই উপায় আছে। আমার আবার ঘুমিয়ে পড়া মানে ঘুমের ভান করে থাকা। ওর যতটা সাহস সেই নিয়ে ও যতটা পারে মালিশ করুক। এক চড় খাবার পর আর  নিশ্চয়ই ও অবাধ্য হবে না। আমি তাই করলাম। একটা গভীর নিঃশ্বাস নিলাম রাজাকে বোঝাতে যে আমি গভীর ঘুমে মগ্ন। চোখের পাতার একটু ফাঁক দিয়ে দেখলাম রাজা থেমে গিয়ে আমার দিকে তাকিয়ে রইল। কিছুক্ষন আমাকে দেখে ও নিশ্চিন্ত হয়ে আবার মালিশ করতে লাগলো।

আরাম আমার মনের পাপবোধের অনেক উপরে এই মুহূর্তে। আমি মনের থেকে সব দ্বিধা সরিয়ে দিয়ে রাজার  হাতের ম্যাজিক স্পর্শের শিহরন উপভোগ করা শুরু করলাম। খেয়াল এলো যদি সুধীর চলে আসে। এ ক্ষেত্রে আমি আরাম নিতে নিতে মনকে বোঝালাম, সুধীরের এত তাড়াতাড়ি ফেরার কোনও সম্ভাবনাই নেই। আর এলেও সদর দরজা তো বন্ধ আছে। ডোরবেল বাজানোর পর উঠে গেলেই হবে।

এই মুহূর্তে ও যা যা করছে সবই আমার ভালো লাগছে। একসময় ও থেমে একটা হাত দিয়ে মিডিটা  আমার পেটের উপর প্রায় তুলে দিল। রাজ্যের লজ্জা আমার মুখে। কিন্তু আমি তো ঘুমিয়ে আছি ওর কাছে। আমি নিশ্চিত রাজা আমার স্যাটিনের  লাল প্যান্টি দেখছে।

রাজার হাত আমার প্যান্টির পাশ দিয়ে ঘুরে গেল। সারা শরীরে আমার অদ্ভুত একটা শিহরন খেলে গেল। একটা সময় রাজা একটু ঝুঁকে পড়লো আমার প্যান্টির উপর। আমার শরীরে কেমন একটা কম্পন অনুভুত হতে লাগলো। ও কি মুখ লাগাবে নাকি আমার প্যান্টি ঢাকা গুদে? কিন্তু ও জানবে কি করে যে এখানে মুখ দেয়?
 
একি আমার গুদের বালে  টান লাগছে কেন? একটু যেন চমকে উঠলাম। চোখ নিচু করে দেখলাম রাজাকে। ওর হাতের অবস্থা দেখে মনে হোল ও আমার গুদের বাল গুল ধরে আস্তে করে টান দিচ্ছে। তারমানে কি ও প্যান্টি যোনির থেকে সরিয়ে দিয়েছে? না তাহলে তো আমি বুঝতে পারতাম। 

কিছুক্ষন চুল টানার পর আবার রাজা সোজা হয়ে বসে মালিশ করতে লাগলো আমার দুই থাইয়ের সন্ধিস্থল। যতবার ওর হাত ওই জায়গা থেকে ঘুরে যায় ততবার আমার মনের প্রত্যাশা বেড়ে যায় এই বুঝি ও গুদ  স্পর্শ করলো। গুদের ভিতরে খুব অস্বস্তি ফিল করছি আমি। আমার মনে হচ্ছে গুদ ভিতর থেকে ভিজতে শুরু করেছে। যদি তাই হয় তাহলে তো আর কিছুক্ষন পর আমার পাতলা প্যান্টির সামনে ভিজে দেখাবে আর রাজা সেটা দেখতে পাবে। কি একটা লজ্জা আবার আমার সারা শরীরকে ঘিরে ধরল।

এবারে রাজা আমাকে ঘোরাবার চেষ্টা করছে যাতে আমি পাশ ফিরে শুই। বোধহয় ও আমার থাইয়ের পিছনের অংশে তেল লাগাতে চাইছে। আরেকবার টানাতে আমি গা আলগা করে দিলাম, ও আমাকে একেবারে ঘুরিয়ে বুকের উপর শুইয়ে দিল।

আমি এইভাবে শুয়ে থেকে আরও বেশি অস্বস্তিতে পড়ে গেলাম। এবারে ওকে দেখতেও পাবো না ও কি করছে। ভালো লাগছিল  ওর কৌতূহল আমার চোখের সামনে দেখতে পেয়ে। দেখা যাক ও কি করে।

বুঝতে পারলাম ও মিডিটা  পিছন থেকে আমার কোমরের উপর তুলে গুছিয়ে রাখল। আর ওর হাত আমার থাইয়ের পিছনে অনুভব করলাম। ও মালিশ শুরু করেছে। প্রথমে হাঁটুর থেকে উপরে উঠতে উঠতে পাছার শুরু যেখান থেকে সেখানে এসে থেমে গিয়ে আবার নিচে নামতে শুরু করছে। এইভাবে বার পাঁচেক করলো। তারপর আমার প্যান্টির উপরের দিকের ইলাস্টিকের কাছে ওর হাতের স্পর্শ টের পেলাম। আমার শরীর প্রত্যাশায় উন্মুখ হয়ে রইল এবারে কি।

বুঝতে পারলাম রাজা সাহসী হয়ে উঠছে। ও আমার প্যান্টি উপর থেকে টেনে নিচে নামাতে শুরু করলো। আমি দাঁত কামড়ে পরে রইলাম। বেশ কিছুটা নামানোর পর ওকে থামতে হোল যেহেতু প্যান্টির নিচের দিকে আমার পেটে চাপা রয়েছে। ও আমার পেটের তলায় আলতো করে হাত ঢুকিয়ে এক হাতে আমার পেট তুলে ধরতে চাইল। কিন্তু যত কমজোরি  ভেবেছিলাম রাজাকে সে তুলনায়  ও বেশ শক্তিশালী। আমার পেট ও একহাতে তুলে ধরতে পারলো আর আরেক হাতে পেটের থেকে প্যান্টি নিচে নামিয়ে দিয়ে আবার আমাকে পেটের উপর শুইয়ে দিল।

আস্তে আস্তে অনুভব করতে লাগলাম আমার লাল স্যাটিন প্যান্টি ও টেনে নামিয়ে নিচ্ছে তারপর একটা করে পা তুলে প্যান্টি আলগা করে নিয়ে নিলো রাজা নিপুণ হাতে।  ওর পারদর্শিতায় মনে হোল ও খুব পাকা খেলোয়াড় এই ব্যাপারে।

ও আমার নরম ফর্সা পাছা  মালিশ করতে লাগলো। একেকটা পাছা  ধরে ভালো করে চেপে চেপে মালিশ করা শুরু করে দিলো । যতই আমার লজ্জা লাগুক আমার ভালো লাগছে এই মালিশ। কেমন একটা নতুন কিছু পাবার আশা আমার মনে সবসময় ঘোরাফেরা করছে। একটা সময় আমার দুই পাছার  খাঁজে ওর আঙ্গুল অনুভব করলাম। তেল দিয়ে পাছার  খাঁজে ওর আঙ্গুল ওঠানামা করতে লাগলো। কিন্তু অদ্ভুত ভাবে ওর আঙ্গুল আমার গুদের পাপড়ির কাছে এসে আবার উল্টো পথে যেতে লাগলো। যতবারই ওর আঙ্গুল আমার গুদের  পাশে আসতো ততবারই মনে হতো এইবার হয়তো এইবার ও ছোঁবে আমার গুদ কে । আমার প্রত্যাশা গগনচুম্বী হতে লাগলো। আমার ভিতর থেকে লজ্জা ভয় সব কিছু অন্তরালে চলে গেছে। আমি মনপ্রান দিয়ে চাইছি ও স্পর্শ করুক। আমি কিছু বলবো না। কিন্তু চাতক পাখির মত আমি শুধু আশাই করে যাচ্ছি। রাজার  আঙ্গুল ত্রিসীমানায় আসছে না।

 

বেশ কিছুক্ষন ধরে আমার পাছা মালিশ করে ও আবার আমাকে ঘোরাবার চেষ্টা করলো যাতে আমি পিঠের উপর থাকি। ও একটু ঠেলাতে আমি নিজেই যেন ঘুরে গেলাম। আমার শরীরের উত্তেজনা তখন চরম সীমায় পৌঁছে গেছে। লজ্জা, সম্মান সব বিসর্জন দিয়েছি আমি। ওর সামনে আমার উন্মুক্ত লোমশ ফর্সা  গুদ ,  এটা ভাবতেই আমার গুদ  যেন রসে ভর্তি হয়ে উঠছে। এই প্রথম, হ্যাঁ এই প্রথম আমি সজ্ঞানে উপলব্ধি করছি  পরকিয়া যৌনতাকে।

রাজা  আমাকে ওর চোখের সামনে উলঙ্গ দেখে হতবাক।  ও মুখ খুলে একমনে আমার যোনির দিকে তাকিয়ে।  এই প্রথম ও কোন সুন্দরী মেয়েকে এইরকম খোলা অবস্থায় দেখছে। বেশ কিছুক্ষন আমাকে পর্যবেক্ষণ করে ও  হাত তুলে নিয়ে এলো আমার গুদের কাছে। আমি নিঃশ্বাস বন্ধ করে সেই সন্ধিক্ষনের অপেক্ষা করতে লাগলাম কখন ও হাত দেবে।

 

একসময় ও হাত রাখল আমার লোম ভর্তি গুদের উপর। আমার চাপা ঠোঁটের ফাঁক দিয়ে একটা গভীর দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। আমি ঠোঁট কামড়ে ধরলাম। ওকে বুঝতে দেওয়া যাবে না যে আমি জেগে। নাহলে হয়তো ভয়ে ও কিছুই করবে না আর আমি এখন চাই ও কিছু করুক।

 
আমার টি শার্ট এত ঢিলা যে আমার আমার পরিস্কার কামানো দুই বগল   রাজার  চোখের সামনে উন্মুক্ত। ও গুদে হাত রেখে ওর মুখ এগিয়ে আনল আমার বাহুমুলের কাছে। ওর নাকের স্পর্শ পেলাম আমার ঈষৎ ঘামে ভেজা বগলের  ত্বকে। ওর নিঃশ্বাসের আওয়াজ শুনলাম। ও আমার বগল শুঁকছে ।

আমি জানি আমার গুদ  থেকে নিঃসৃত রসে বাল ভিজে আছে। জানি না তার স্পর্শ ও পাচ্ছে কিনা। অনেকক্ষণ ধরে আমার বগল ও গুদ নিয়ে  খেলা করে রাজা  উঠে দাঁড়ালো। আমি  লুকিয়ে দেখছি। ও কি করতে চায়?

দেখলাম ও টেনে নামিয়ে নিলো ওর হাফ প্যান্ট। ওর কঠোর শক্ত লিঙ্গ লাফিয়ে দাঁড়িয়ে পড়লো আর যেন আমাকে ব্যঙ্গ করে থরথর করে কাঁপতে লাগলো। আমি ব্যাকুল হয়ে উঠলাম  আর কতক্ষন আমি অপেক্ষা করবো? কিন্তু মনকে বললাম  কিসের অপেক্ষা? কি হতে চলেছে? কি হতে পারে? আমি তো সবই  জানি, এই খেলার। কিন্তু রাজা  কি জানে কি ভাবে খেলতে হবে? সবকিছু জানার অপেক্ষায় আমি শুয়ে থাকলাম চোখে বন্ধ করে।

বাঁড়া  নাচাতে নাচাতে রাজা  এগিয়ে এলো আমার দিকে। যত কাছে আসতে লাগলো তত যেন লিঙ্গটা বিশাল মনে হতে লাগলো ।এটা হয়তো আমার গুদের  ফাঁকে ঢুকবে। একদম মুখের কাছে চলে এসে মার  একবার চোখ দেখে নিলো আমার। আমি জাগছি না ঘুমাচ্ছি। আমি চোখ বুজে পড়ে রইলাম যাতে ওর বিশ্বাস আসে যে আমি সত্যিই ঘুমিয়ে আছি।

 যখন ও  নিশ্চিত হল যে আমি সত্যি ঘুমিয়ে তখন আস্তে করে আমার সব কাপড় খুলে প্রায়  নগ্ন করে দিল আমাকে।

আমি ওর সামনে পরে রইলাম শুধুমাত্র নেটের ব্রা পরে যার ভেতর দিয়ে আমার নিটোল স্তন সম্পূর্ণ দৃশ্যমান। আমার চোখের ফাঁক দিয়ে দেখলাম ও ঝুঁকে আমাকে একটু ঘুরিয়ে ব্রায়ের হুকটা খুলে দেবার চেষ্টা করতে লাগলো। বারকতক চেষ্টা করার পর ও ব্রাটাও খুলে নিলো আমার গায়ের থেকে। আমার স্তনের উপর ঝুঁকে একটা স্তনাগ্রকে ঠোঁট দিয়ে চুমু খেল রাজা আমার সারা শরীরে কম্পন দিয়ে গেল ওর সেই চুমু। ও মুখ নামিয়ে আমার স্তনাগ্র মুখের ভিতর নিয়ে চুষতে লাগলো। ইচ্ছে করছিলো  ওর মাথাটা ধরে আমার স্তনে চেপে ধরতে। আমার সারা শরীরে যেন  পোকা খেলে বেড়াচ্ছিল। একেক করে দুই স্তনের চুড়া নিয়ে বেশ কিছুক্ষন ঠোঁট দিয়ে খেলে রাজা  আবার নিচের দিকে চলে গেল।

আমার দু পা কে একটু ফাঁক করে বসে পড়ল ওদের মধ্যে। ঝুঁকে এলো আমার শরীরের উপর। কিছুক্ষন পর আমি ওর বাঁড়ার ঘর্ষণ বুঝতে পারলাম আমার গুদের বেদীতে, তারপরে কেমন যেন ভেজা ভেজা লাগলো আমার পেটে। রাজা  ওর লিঙ্গের দিকে তাকিয়ে। ও একটু নিজেকে সোজা করতে দেখলাম ফোঁটা ফোঁটা রস ওর লিঙ্গের মুখ থেকে বেড়িয়ে আসছে।

রাজা  আবার শুরু করে দিল আমার গুদের চুল নিয়ে খেলতে। আমার একটা পা ওর লিঙ্গের উপর ফেলে রাখা আছে। ওই রেখেছে। আমার থাইয়ের তলায় রাজার  লিঙ্গ  আরও শক্ত হয়ে উঠছে বুঝতে পারলাম। আরও কিছুক্ষন গুদের চেরায় আঙ্গুল বুলিয়ে ও আবার নিজেকে বসালো আমার দু পায়ের মাঝখানে।

আমার পা দুটো মুড়ে ও তুলে ধরল উপরে। আমি জানি আমার রসে সিক্ত গুদের চেরা  ওর চোখের সামনে উন্মুক্ত। আস্তে করে রাজা  নিজেকে এগিয়ে নিয়ে এলো আমার কাছে, একসময় টের পেলাম ওর বাঁড়া  আমার গুদের ত্বক স্পর্শ করেছে। এবারে অতি সাবধানে ও ওর বাঁড়া র মাথা আমার গুদের প্রবেশ পথে ঠেকিয়ে একটু ধাক্কা দিতেই আমার রসসিক্ত গুদের মধ্যে ওর বাঁড়ার  মাথাটা ঢুকে গেল। আমার মুখ দিয়ে শত চেষ্টা করা সত্ত্বেও বেড়িয়ে এলো একটা ‘আহ’ আওয়াজ। কিন্তু  আমার আওয়াজের দিকে ওর আর খেয়াল নেই। ও আমার গুদের মধ্যে প্রবেশ করতে ব্যস্ত।

আবার একটু ধাক্কা, আরও কিছুটা ঢোকালো এই করে ও সমূল বাঁড়া  আমার গুদের ভেতর  প্রবেশ করিয়ে দিলো। দুটো পা দু হাতে ধরে ও আস্তে আস্তে আগে পিছু করতে লাগলো ওর কোমর। বাঁড়া  গুদের  মধ্যে একবার প্রবেশ করে একবার বেরিয়ে আসে। সারা শরীরের চুলকানি যেন আমার গুদে একত্রিত হয়েছে। ওর বাঁড়ার ঘর্ষণে আমার গুদের দেওয়ালে কি অদ্ভুত এক আরামের পরশ বয়ে চলেছে। আমি ঠোঁট কামড়ে চুপ করে শুয়ে আছি।

বেশ কিছুক্ষন ধরে রাজার কোমর নাচানোর পর আমি অনুভব করলাম সারা শরীরে এক অনাবিল ভালো লাগা অনুভুতি । আমি ভাবতে থাকলাম এইভাবে অনাদিকাল চলতে থাকুক। সমস্ত শক্তি একীকৃত করে আমি সজোরে কামড়ে ধরলাম রাজার শক্ত বাঁড়া আমার রসে ভরা গুদ দিয়ে  আর তক্ষুনি আমার সারা শরীর কাঁপিয়ে প্রলয় যেন আছড়ে পড়লো আমার গুদের মধ্যে।  আমার সারা শরীরে ক্লান্তি ছড়িয়ে পড়ল।  আর মনে হল এর থেকে বড় সুখ আর নেই।

রাজার কোমর নাচানোর গতিবেগ আরও বেড়ে গেল আর আমার পা দুটি কে নিজের কাঁধে তুলে উদ্দাম ভাবে ঠাপাতে শুরু করল, একটানা ৫-৭ মিনিট লাগাতার ঠাপাতে ঠাপাতে এক সময় হঠাৎ রাজা  ওর বাঁড়া টা ঠেসে ধরল আমার গুদের ভেতর আর ওর গরম লাভার মত বীর্য আমার গুদের ভেতর ছিটকে ছিটকে জেতে লাগলো আর তক্ষুনি হঠাত বাঁড়াকে টেনে বার করে নিলো, তারপর দেখলাম ওর বাঁড়ার  মুখ থেকে সেই সাদা রস বেড়িয়ে এলো তীব্র বেগে, কয়েক ফোঁটা এসে পড়লো আমার ঠোঁটে ও  স্তনে। থকথকে সুস্বাদু রাবড়ির মত দু ফোঁটা আস্তে করে চেটে নিলাম জিভ দিয়ে। খুব ইচ্ছে করছিলো স্তনে হাত দিয়ে রস মাখাতে  কিন্তু লজ্জায় দিতে পারলাম না।

একটা সময় রাজার  বাঁড়া  ধীরে ধীরে ছোট আর নরম হয়ে পড়লো। রাজা  বিছানা থেকে নেমে চলে গেল বাথরুমে। একটা টাওয়েল ভিজিয়ে নিয়ে এসে আমার সারা শরীর ওই ভেজা টাওয়েল দিয়ে পরিস্কার করে মুছে দিল। তারপর আবার চলে গেল বাথরুমে। ফিরে এলো কিছু পরে। আমার চোখে ঘুম ঘনিয়ে আসছিল। ও আমাকে ওই নগ্ন অবস্থায় একটা চাদর ঢাকা দিয়ে আমার ঠোঁটে একটা গভীর চুম্বন দিয়ে হাফপ্যান্ট পরে বেরিয়ে গেল দরজা বন্ধ করে। আমি ঘুমের জগৎ এ  তলিয়ে গেলাম। সত্যি কি অনির্বচনীয় সুখ রাজা  আমাকে দিয়ে গেল। এই চ্যালেঞ্জ শেষ  পর্যন্ত  আমি জিতলাম না রাজা জিতল ঠিক  বুঝতে পারলাম না  তবে জীবনে প্রথম বার পরকীয়ার স্বাদ পেয়ে বেশ ভালই লাগলো। আমি মনে মনে ভাবলাম সুধীর কে বলে এবারের গরমে শিলং ট্যুর বাতিল করে দেব। রাজা রাজী হয়ে গেলে গরমের ছুটিতে আরো নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে বেশী ভালো লাগবে।

সমাপ্ত
[+] 6 users Like pnigpong's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
is it a new story by Daily Passenger?
Like Reply
#3
Daily Passenger এর লেখা বাকি গল্পগুলো আপনার কাছে আছে?
Like Reply
#4
Thanks for sharing
অণু-পরমানু ফ্যান্টাসি গল্প  Arrow  ডেলি প্যাসেঞ্জার
[+] 1 user Likes Daily Passenger's post
Like Reply
#5
(19-06-2020, 10:14 AM)pnigpong Wrote: আমার নাম মধুছন্দা রায়, বয়স ৩৬, আমার ডাক্তার স্বামী সুধীরের বয়স ৪২ । আমার এক মাত্র ছেলে দার্জিলিং এ হোস্টেলে পড়াশোনা করে।আর  আমি একজন গৃহবধূ ও  শখের যোগা শিক্ষিকা। আমি বাড়ির লনে  রোজ ভোরবেলা যোগা শেখাই। আমার স্বামী একজন ব্যাস্ত মানুষ হলেও আমাকে যথেষ্ট সময় দেয়। এক কথায় আমাদের জীবন একদম নির্ঝঞ্ঝাট । মানসিক, আর্থিক ও শারীরিক কোনোদিকেরই কোনোরকম সমস্যা আমাদের নেই । বলতে গেলে ছোট পরিবার সুখী পরিবার । আর সবচেয়ে বড়কথা এই বয়সেও বিয়ের প্রায় ১৪ বছর পরেও আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক এখনও অটুট এবং বেশ উত্তেজনা পূর্ণ। কোনও ব্যাতিক্রম না ঘটলে আমরা রোজ রাত্রে উদ্দাম ভাবে  চোদাচুদি করি। আমাদের দুজনেরই কোন বিবাহ বহির্ভূত কোনও সম্পর্ক নেই, আমরা নিজেদের যৌন জীবন নিয়েও  খুব  খুশি।

আমার কাছে  রোজ নানা বয়সি প্রায় ২০-২২ জন ছাত্র ছাত্রী যোগা শিখতে আসে। একদিন আমার নতুন প্রতিবেশি পারমিতা ছেলেকে নিয়ে আমার ক্লাসে এল ও বলল যে ওর ছেলে রাজার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে ও এখন ২ মাস ছুটি আছে তাই ও রাজাকে দুমাসের জন্য যোগা শিখতে পাঠাতে চায়।  পরের দিন থেকে রাজা আমার ক্লাসে আসতে শুরু করল, কিন্তু ওর যোগা শেখায় কোনও ইচ্ছে আমি দেখতে পেলাম না। কোনও রকম ভাবে দায়সারা করে ক্লাস করে চলে যেত। এক সপ্তাহ  পর আমি পারমিতা কে বললাম যে রাজার যোগা শেখার কোনও ইন্টারেস্ট নেই, তাই ওর যদি ইচ্ছে না করে তাহলে জোর করে পাঠাবার দরকার নেই। এই শুনে পারমিতা আমাকে অনুরোধ করে বলল  আমি যদি ওকে একটু আলাদা করে শিখিয়ে দিই তাহলে ও ঠিক করবে। আমি  বললাম যে ঠিক আছে কালকে ক্লাসের পর আলাদা করে ওর ক্লাস নেব, তারপর দেখি ও কি হয়।

পরের দিন ভোরবেলা যথারীতি সবাই ক্লাসে এল , সঙ্গে রাজাও এল কিন্তু সেই দায়সারা করে ক্লাস শেষ করল। সবাই যখন যেতে লাগলো তখন আমি রাজাকে বললাম

“ রাজা, তুমি একটু আমার সঙ্গে ঘরের ভেতরে এসো।“

এই বলে আমি ভেতরে গেলাম ও রাজাকে ড্রয়িং রুমে সোফাতে বসিয়ে বেডরুমে গিয়ে যোগার ড্রেস পালটে একটা ঢিলাঢালা টি-শার্ট ও মিডি স্কার্ট পড়ে এলাম।

আমি সোফাতে ওর পাশে বসে জিজ্ঞেস করলাম

“ আচ্ছা রাজা তোমার বয়স কত?”

রাজা বলল

“ ১৮ কমপ্লিট হয়ে উনিশ চলছে আণ্টী”

“ বাহ! তার মানে তো তুমি এডাল্ট হয়ে গেছ”

“হ্যাঁ আণ্টী, আমার ড্রাইভিং লাইসেন্স ও আছে”

“তাহলে তো তোমার বোঝা উচিত যে যোগা করলে তোমারই উপকার হবে”

“হ্যাঁ আণ্টী”

“তাহলে তুমি ঠিক করে করছ না কেন?”

“আসলে যোগা করলে কি উপকার হবে সেটা না জেনে আমার করতে ইচ্ছে করছে না”

“আচ্ছা, আমি যদি বলি যোগা করলে তোমার মনঃসংযোগ বারবে, নিজের অপর কন্ট্রোল বাড়বে, শারীরিক ও মানসিক ভাবে তুমি আরও শক্তিশালী হয়ে যাবে”

“ তাই  আণ্টী?”

“অবশ্যই”

“ আমার এসব  ঠিক বিশ্বাস হয়না”

রাজার এই কথা শুনে আমার মাথা গরম হয়ে গেল, তবু আমি ওকে শান্তভাবে উত্তর দিলাম

“ দ্যাখো, আমি যদি প্রমান করে দিই যে যোগা করলে তোমার মনঃসংযোগ বারবে, নিজের অপর কন্ট্রোল বাড়বে, তাহলে কি তুমি ঠিক করে যোগা করবে?”

“ আমার মনে হয়না আণ্টী, এটা সম্ভব”

 

এই কথা শুনে আমি ঠিক করলাম আজ একে শিক্ষা দিতে হবে, তখন আমি বললাম যে

“ আচ্ছা , আমি এখন ধ্যান করতে বসছি আর তুমি  যে কোনও ভাবে আমার ধ্যান বিকর্ষণ করার চেষ্টা কর, যদি ২০ মিনিটের মধ্যে তুমি আমার ধ্যান ভাঙ্গিয়ে দাও তাহলে বুঝব যে তুমিই ঠিক, আর না হলে কাল থেকে তোমাকে আমার কথা শুনে যোগা করতে হবে, বল  আমার চ্যালেঞ্জে রাজি?”

এই শুনে রাজা এক কথায় রাজি হয়ে গেল ও জিজ্ঞেস করল

“আমি যা ইচ্ছা করতে পারি ?”

“হ্যাঁ, যা ইচ্ছে তাই করতে পারো”

আর ঠিক তক্ষুনি আমার স্বামী ওপর থেকে নেমে এসে বলল যে

“ মধু , নার্সিং হমে একটা এমারজেন্সি কেস এসেছে , আমি চললাম, ফিরতে দেরি হতে পারে”

আমার স্বামী বেরিয়ে যেতেই আমি দরজা বন্ধ করে মোবাইল এ ২০ মিনিটের টাইমার সেট করে  ড্রয়িং রুমের মেঝেতে কার্পেটের ওপর ধ্যান করতে বসে পড়লাম। আমি চোখ বন্ধ করে  ধ্যান শুরু করতেই রাজা আমার সামনে চিৎকার করে হিন্দি গান করতে শুরু করল, কিন্তু আমি কোনও রকম  প্রতিক্রিয়া না করায় ও আমার কানে ফুঁ দিয়ে আমার ধ্যান ভাঙ্গানোর চেষ্টা করলো, তাতেও কিছু সুবিধা করতে না পেরে কিচেনে গিয়ে ফ্রিজ খুলে বরফ এনে আমার গালে ঘষতে  লাগলো , আমার অস্বস্তি হলেও আমি নিজেকে কন্ট্রোল করলাম। এরপর ও আসতে আসতে বরফের টুকরো কে আমার গলার দিকে নামাতে শুরু করল আর বরফ এর টুকরো টা হাত ফস্কে আমার দুই স্তনের বিভাজিকার মাঝে আটকে গেল। আমি প্রচণ্ড অস্বস্তির মধ্যেও কিছু বললাম না। এই দেখে রাজা সাহস করে টিশার্টের গলার মধ্যে হাত ঢুকিয়ে বরফ টা বের করতে গেল, কিন্তু বের করতে গিয়ে উল্টে ওটা আরও ভেতরে ঢুকে গেল।  আমি তখন মনে মনে ভাবলাম যে আজ আমি রাজাকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেন্সে গেলাম, কিন্তু জেদের বশে আমি কোনও রকম প্রতিক্রিয়া দেখালাম না আর দাঁতে দাঁত চেপে কষ্ট সহ্য করতে থাকলাম।

আমার দিকে থেকে কোন বাধা না পাবার ফলে, রাজা আরও সাহসি হয়ে গেল ও আর এক টুকরো বরফ এনে আমার ডানদিকের মাই এর বোঁটা তে টিশার্টের ওপর থেকে ঘষতে শুরু করল। আমি সুতির টিশার্টের নিচে নেটের ব্রা পড়ে ছিলাম ফলে কিছুক্ষণ বোঁটায় বরফ ঘষতেই আমার ডান দিকের মাই এর বোঁটা শক্ত হয়ে গেল। এর পরেও আমি কিছু বললাম না দেখে রাজা আমার ঢিলাঢালা টিশার্টকে উপরে তুলে ব্রা এর ওপর থেকে দু হাতে দুই টুকরো বরফ নিয়ে আমার দুই বোঁটাকে একসঙ্গে  গোল    গোল করে ঘোরাতে লাগলো , কিছুক্ষণ পরেই আমার দুটো বোঁটাই একদম খাড়া হয়ে গেল, অন্যদিকে আমার গুদেও শিহরন  হতে শুরু করলো, কিন্তু নিজের চ্যালেঞ্জের জ্বালায় আমি না প্রতিবাদ করতে পারছি না এঞ্জয় করতে পারছি।

আমার তরফ থেকে কোন বাধা না পাবার ফলে রাজা এবারে আরও দুঃসাহসী হয়ে উঠলো আর আমার পেছনে গিয়ে আমার ব্রা এর হুক খুলে আমার দুই স্তন কে ব্রা এর ভেতর থেকে বার করে দিল ও পেছন থেকে জড়িয়ে ধরে দুই হাতে করে দুই হাতে আমার দুই মাইকে টিপতে লাগলো। আমি এরপর আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না, কিন্তু বহু কষ্টে দাঁত কামড়ে সহ্য করতে থাকলাম। কিছুক্ষণ ধরে আমার মাই টেপার পর রাজা আমার সামনে এল ও নিজের হাফ প্যান্ট টা খুলে ঠাটান বাঁড়া দিয়ে আমার মাই এ ঘষতে শুরু করলো, আমি উত্তেজনায় প্রায় পাগল হয়ে যাচ্ছিলাম, জীবনে প্রথমবার কোনও পর পুরুষের বাঁড়া আমার শরীর কে ছোঁয়া দিচ্ছিল কিন্তু আমি কিছু বলতেও পারছিলাম না, খালি ভাবছিলাম যে কখন আমার মোবাইলে অ্যালার্ম টা  বাজবে ও আমি এই অবস্থা থেকে মুক্তি পাব ।

আমার এই জড়ভরত অবস্থার সুযোগ নিয়ে রাজা এক মনে আমার মাই দুটিকে নিয়ে এবারে দুহাতে করে  দলাই মালাই শুরু করে দিল ,আর  টিপে টিপে লাল করে দিল। এরপর আমার সামনে দাঁড়িয়ে নিজের শক্ত বাঁড়া টাকে আমার নাকে, চোখে ও ঠোঁটে বলাতে লাগলো, আমার খুব ইচ্ছে করছিল ওর ঠাটান বাঁড়া টাকে  কামড়ে রক্ত বার করে দিই কিন্তু নিজের চ্যালেঞ্জ  হেরে যাওয়ার ভয়ে কিচ্ছু করতে পারছিলাম না।

এমন সময় হঠাত আমার মোবাইল এর অ্যালার্ম বেজে উঠলো ও আমি বুঝলাম যে আমি জিতে গিয়েছি। আমি এক ঝটকায় উঠে দাঁড়ালাম ও রাজাকে  সপাটে এক চড় মেরে  বললাম

“ অসভ্য ছেলে , এই ভাবে কেউ বড়দের সঙ্গে  ব্যাবহার করে ? ছিঃ।“

এই শুনে রাজা বলল,

“ আই এম এক্সট্রিম্লি সরি, আন্টি। প্লিস আমাকে ক্ষমা করে দিন”

এই শুনে আমি বললাম, যে

 “ইটস ওকে রাজা, তবুও দ্যাখো, আমি কিন্তু জিতেই গেলাম, তুমি এত চেষ্টা করেও আমাকে হারাতে পারলে না, কারন আমার সমস্ত ইন্দ্রিয় আমার কন্ট্রোলে  ছিল । কিন্তু তুমি যে অসভ্যতা করেছ তার জন্য উপযুক্ত  শাস্তি  এবারে আমি দেব”

 “ আন্টি, আপনি যা ইচ্ছে শাস্তি দিন শুধু মাকে কিছু বলবেন না ”

“ওকে, তুমি এসো আমার সঙ্গে ।“

আমি নিজের জামাকাপড় ঠিক ঠাক করে  ব্রা এর হুক লাগিয়ে  রাজাকে নিয়ে আমার বেডরুমে গেলাম ও  বললাম

“ আমার পা টা ব্যাথা করছে আর প্রচণ্ড ঘুমও আসছে তুমি কি  মালিশ করতে পারবে?’

“ অবশ্যই, আমি তো রোজই আমার মা এর পা  মালিশ করে দিই”

“ বাহ! তাহলে তো তোমার ভালই অভিজ্ঞতা আছে, ” এই বলে আমি বিছানায়   হেলান দিয়ে বসে পড়লাম।

রাজা জিজ্ঞেস করলো  আন্টি কোন পায়ে ব্যথা আপনার?’

আমি মিডি স্কার্ট  একটু তুলে বাঁ পা দেখিয়ে বললাম, ‘এইখানে। এইযে দেখ কেমন ফুলে আছে।“

রাজা বলল, চিন্তা করবেননা আন্টি একদম সেরে যাবে। আমি খুব ভালো মালিশ করতে জানি।‘

আমিও মুচকি হেসে জিজ্ঞেস করলাম, ‘কেন তুমি মালিশ শিখেছ নাকি?’

রাজা আমার পা টিপতে টিপতে  বলল, ‘না মালিশ শিখি নি। তবে মা কে অনেক দিন ধরে মালিশ করি তো , আর মা বলে যে  আমি নাকি ভালো মালিশ করতে জানি। তবে এইভাবে বসে থাকলে পুরো মালিশ করতে পারবো না। আপনি আরাম করে শুয়ে  ঘুমিয়ে যান , আমি মালিশ করে দিই।‘

আমি টানটান হয়ে  শুয়ে পড়লাম। রাজা আমার সামনে বসে পাকে ওর থাইয়ের উপর তুলে নিয়ে একটু একটু টিপতে লাগলো।

বেশ কিছুক্ষন ধরে ওই পাটা মালিশ করে ও বিছানার উপর নামিয়ে রাখল পাটাকে। তারপর ডান পা তুলে ওই একইরকম ভাবে মালিশ করতে লাগলো। 
ডান পাও শেষ করে রাজা নামিয়ে রাখল বিছানায়।  রাজা জিজ্ঞেস করলো “আন্টি, আপনার আরাম  হচ্ছে তো ?’
আমি বললাম “খুব আরাম হচ্ছে”

রাজা মিডির  উপর দিয়ে আমার পা নিচের থেকে টিপে হাঁটু পর্যন্ত এসে আবার টিপতে টিপতে নিচে নামতে লাগলো।

আমি চমকে উঠে পাটা তুলে দিয়ে বললাম, ‘এই তুমি কি  ভাবে  মালিশ করছ?

রাজা মালিশ থামিয়ে বলল, ‘না আন্টি  আমি তো এমনি এমনি টিপছিলাম। মিডি  তুলতে বললে আপনি যদি আবার কিছু মনে করেন।‘

আমি পা নামিয়ে বললাম, ‘ও আচ্ছা, তুমি একটু তুলে নাও”
রাজা মালিশ শুরু না করে আমতা আমতা করে বলল, ‘ একটা কথা বলব?

-      “ হ্যাঁ, বল”

-      “ যদি তেল দিয়ে মালিশ করতাম তাহলে আরও ভালো লাগতো আপনার।‘

আমি বডি অয়েল  এর শিশি টা ড্রেসিং টেবিল থেকে নিয়ে ওকে দিয়ে বললাম,

-      ‘নাও এবার মালিশ করো।‘

-      আমার মিডিকে  টেনে  একটু উপরে তুলে দু থাইয়ের মাঝে গুঁজে দিলাম। বললাম, ‘এবারে হোল

রাজা  ঝুঁকে হাতে তেল নিয়ে আমার দু পা মালিশ করতে লাগলো। কখনো একটু করে টেপে, কখনো পুরো হাত দিয়ে প্রেস করে। আমার সারা শরীরে ক্লান্তি ছেয়ে আসতে লাগলো। আমি ঘুমিয়ে যেতে  শুরু করলাম আর ভাবলাম পারমিতা ভুল বলে না। ছেলেটা সত্যি মালিশ ভালো করে।

আমি চোখের উপর হাত রেখে আরাম নিতে লাগলাম। জানি না কখন রাজা আমার থাই মালিশ করতে লেগেছে।

আমি কি  সত্যি ঘুমিয়ে পড়েছিলাম? নিশ্চয় তাই হবে না হলে রাজা আমার মিডি  তুলে আমার থাইয়ে তেল মাখাচ্ছে সেটা বুঝতে পারলাম না। এমন পরিস্থিতিতে পড়ে গেলাম যে কি করবো বুঝতে পারছি না। মিডি  কতটা তুলেছে সেটা শুয়ে বোঝার উপায় নেই। আমার প্যান্টি দেখা যাচ্ছে কি না তাও বলতে পারছি না।

চোখ পিটপিট করে রাজাকে  দেখলাম, ও একমনে আমার ওয়াক্স করা মসৃণ ফর্সা থাই ডলে যাচ্ছে। ওর চোখ অন্যত্র ঘুরছে না, ও শুধু ঝুঁকে আমায় মালিশ করতে মগ্ন।

ওর একনিস্টতা দেখে মনে হোল আমি ঘুমিয়ে ছিলাম বলে ও আর সময় নষ্ট করে নি। তাহলে ও কি জানতো যে আমি ওকে আমার থাই মালিশ করতে দেবো। বুঝতে পারছি ওর হাত আমার দুই থাইয়ের অনেক উপরে ঘুরে বেড়াচ্ছে। তাহলে আরেকটু উঠলে আর রক্ষা নেই। নির্ঘাত আমার প্যান্টি দেখতে পাবে ও।

আমার কি করা উচিত? ওকে বারন করা? নাহ্, যে ধরনের মনোনিবেশ ওর দেখছি ও সত্যি আমাকে আরাম দেবার জন্যই মালিশ করছে। এইমুহুর্তে ওকে কিছু বলা মানে ওর মনে দুঃখ পৌঁছানো। 

তাহলে? একটাই উপায় আছে। আমার আবার ঘুমিয়ে পড়া মানে ঘুমের ভান করে থাকা। ওর যতটা সাহস সেই নিয়ে ও যতটা পারে মালিশ করুক। এক চড় খাবার পর আর  নিশ্চয়ই ও অবাধ্য হবে না। আমি তাই করলাম। একটা গভীর নিঃশ্বাস নিলাম রাজাকে বোঝাতে যে আমি গভীর ঘুমে মগ্ন। চোখের পাতার একটু ফাঁক দিয়ে দেখলাম রাজা থেমে গিয়ে আমার দিকে তাকিয়ে রইল। কিছুক্ষন আমাকে দেখে ও নিশ্চিন্ত হয়ে আবার মালিশ করতে লাগলো।

আরাম আমার মনের পাপবোধের অনেক উপরে এই মুহূর্তে। আমি মনের থেকে সব দ্বিধা সরিয়ে দিয়ে রাজার  হাতের ম্যাজিক স্পর্শের শিহরন উপভোগ করা শুরু করলাম। খেয়াল এলো যদি সুধীর চলে আসে। এ ক্ষেত্রে আমি আরাম নিতে নিতে মনকে বোঝালাম, সুধীরের এত তাড়াতাড়ি ফেরার কোনও সম্ভাবনাই নেই। আর এলেও সদর দরজা তো বন্ধ আছে। ডোরবেল বাজানোর পর উঠে গেলেই হবে।

এই মুহূর্তে ও যা যা করছে সবই আমার ভালো লাগছে। একসময় ও থেমে একটা হাত দিয়ে মিডিটা  আমার পেটের উপর প্রায় তুলে দিল। রাজ্যের লজ্জা আমার মুখে। কিন্তু আমি তো ঘুমিয়ে আছি ওর কাছে। আমি নিশ্চিত রাজা আমার স্যাটিনের  লাল প্যান্টি দেখছে।

রাজার হাত আমার প্যান্টির পাশ দিয়ে ঘুরে গেল। সারা শরীরে আমার অদ্ভুত একটা শিহরন খেলে গেল। একটা সময় রাজা একটু ঝুঁকে পড়লো আমার প্যান্টির উপর। আমার শরীরে কেমন একটা কম্পন অনুভুত হতে লাগলো। ও কি মুখ লাগাবে নাকি আমার প্যান্টি ঢাকা গুদে? কিন্তু ও জানবে কি করে যে এখানে মুখ দেয়?
 
একি আমার গুদের বালে  টান লাগছে কেন? একটু যেন চমকে উঠলাম। চোখ নিচু করে দেখলাম রাজাকে। ওর হাতের অবস্থা দেখে মনে হোল ও আমার গুদের বাল গুল ধরে আস্তে করে টান দিচ্ছে। তারমানে কি ও প্যান্টি যোনির থেকে সরিয়ে দিয়েছে? না তাহলে তো আমি বুঝতে পারতাম। 

কিছুক্ষন চুল টানার পর আবার রাজা সোজা হয়ে বসে মালিশ করতে লাগলো আমার দুই থাইয়ের সন্ধিস্থল। যতবার ওর হাত ওই জায়গা থেকে ঘুরে যায় ততবার আমার মনের প্রত্যাশা বেড়ে যায় এই বুঝি ও গুদ  স্পর্শ করলো। গুদের ভিতরে খুব অস্বস্তি ফিল করছি আমি। আমার মনে হচ্ছে গুদ ভিতর থেকে ভিজতে শুরু করেছে। যদি তাই হয় তাহলে তো আর কিছুক্ষন পর আমার পাতলা প্যান্টির সামনে ভিজে দেখাবে আর রাজা সেটা দেখতে পাবে। কি একটা লজ্জা আবার আমার সারা শরীরকে ঘিরে ধরল।

এবারে রাজা আমাকে ঘোরাবার চেষ্টা করছে যাতে আমি পাশ ফিরে শুই। বোধহয় ও আমার থাইয়ের পিছনের অংশে তেল লাগাতে চাইছে। আরেকবার টানাতে আমি গা আলগা করে দিলাম, ও আমাকে একেবারে ঘুরিয়ে বুকের উপর শুইয়ে দিল।

আমি এইভাবে শুয়ে থেকে আরও বেশি অস্বস্তিতে পড়ে গেলাম। এবারে ওকে দেখতেও পাবো না ও কি করছে। ভালো লাগছিল  ওর কৌতূহল আমার চোখের সামনে দেখতে পেয়ে। দেখা যাক ও কি করে।

বুঝতে পারলাম ও মিডিটা  পিছন থেকে আমার কোমরের উপর তুলে গুছিয়ে রাখল। আর ওর হাত আমার থাইয়ের পিছনে অনুভব করলাম। ও মালিশ শুরু করেছে। প্রথমে হাঁটুর থেকে উপরে উঠতে উঠতে পাছার শুরু যেখান থেকে সেখানে এসে থেমে গিয়ে আবার নিচে নামতে শুরু করছে। এইভাবে বার পাঁচেক করলো। তারপর আমার প্যান্টির উপরের দিকের ইলাস্টিকের কাছে ওর হাতের স্পর্শ টের পেলাম। আমার শরীর প্রত্যাশায় উন্মুখ হয়ে রইল এবারে কি।

বুঝতে পারলাম রাজা সাহসী হয়ে উঠছে। ও আমার প্যান্টি উপর থেকে টেনে নিচে নামাতে শুরু করলো। আমি দাঁত কামড়ে পরে রইলাম। বেশ কিছুটা নামানোর পর ওকে থামতে হোল যেহেতু প্যান্টির নিচের দিকে আমার পেটে চাপা রয়েছে। ও আমার পেটের তলায় আলতো করে হাত ঢুকিয়ে এক হাতে আমার পেট তুলে ধরতে চাইল। কিন্তু যত কমজোরি  ভেবেছিলাম রাজাকে সে তুলনায়  ও বেশ শক্তিশালী। আমার পেট ও একহাতে তুলে ধরতে পারলো আর আরেক হাতে পেটের থেকে প্যান্টি নিচে নামিয়ে দিয়ে আবার আমাকে পেটের উপর শুইয়ে দিল।

আস্তে আস্তে অনুভব করতে লাগলাম আমার লাল স্যাটিন প্যান্টি ও টেনে নামিয়ে নিচ্ছে তারপর একটা করে পা তুলে প্যান্টি আলগা করে নিয়ে নিলো রাজা নিপুণ হাতে।  ওর পারদর্শিতায় মনে হোল ও খুব পাকা খেলোয়াড় এই ব্যাপারে।

ও আমার নরম ফর্সা পাছা  মালিশ করতে লাগলো। একেকটা পাছা  ধরে ভালো করে চেপে চেপে মালিশ করা শুরু করে দিলো । যতই আমার লজ্জা লাগুক আমার ভালো লাগছে এই মালিশ। কেমন একটা নতুন কিছু পাবার আশা আমার মনে সবসময় ঘোরাফেরা করছে। একটা সময় আমার দুই পাছার  খাঁজে ওর আঙ্গুল অনুভব করলাম। তেল দিয়ে পাছার  খাঁজে ওর আঙ্গুল ওঠানামা করতে লাগলো। কিন্তু অদ্ভুত ভাবে ওর আঙ্গুল আমার গুদের পাপড়ির কাছে এসে আবার উল্টো পথে যেতে লাগলো। যতবারই ওর আঙ্গুল আমার গুদের  পাশে আসতো ততবারই মনে হতো এইবার হয়তো এইবার ও ছোঁবে আমার গুদ কে । আমার প্রত্যাশা গগনচুম্বী হতে লাগলো। আমার ভিতর থেকে লজ্জা ভয় সব কিছু অন্তরালে চলে গেছে। আমি মনপ্রান দিয়ে চাইছি ও স্পর্শ করুক। আমি কিছু বলবো না। কিন্তু চাতক পাখির মত আমি শুধু আশাই করে যাচ্ছি। রাজার  আঙ্গুল ত্রিসীমানায় আসছে না।

 

বেশ কিছুক্ষন ধরে আমার পাছা মালিশ করে ও আবার আমাকে ঘোরাবার চেষ্টা করলো যাতে আমি পিঠের উপর থাকি। ও একটু ঠেলাতে আমি নিজেই যেন ঘুরে গেলাম। আমার শরীরের উত্তেজনা তখন চরম সীমায় পৌঁছে গেছে। লজ্জা, সম্মান সব বিসর্জন দিয়েছি আমি। ওর সামনে আমার উন্মুক্ত লোমশ ফর্সা  গুদ ,  এটা ভাবতেই আমার গুদ  যেন রসে ভর্তি হয়ে উঠছে। এই প্রথম, হ্যাঁ এই প্রথম আমি সজ্ঞানে উপলব্ধি করছি  পরকিয়া যৌনতাকে।

রাজা  আমাকে ওর চোখের সামনে উলঙ্গ দেখে হতবাক।  ও মুখ খুলে একমনে আমার যোনির দিকে তাকিয়ে।  এই প্রথম ও কোন সুন্দরী মেয়েকে এইরকম খোলা অবস্থায় দেখছে। বেশ কিছুক্ষন আমাকে পর্যবেক্ষণ করে ও  হাত তুলে নিয়ে এলো আমার গুদের কাছে। আমি নিঃশ্বাস বন্ধ করে সেই সন্ধিক্ষনের অপেক্ষা করতে লাগলাম কখন ও হাত দেবে।

 

একসময় ও হাত রাখল আমার লোম ভর্তি গুদের উপর। আমার চাপা ঠোঁটের ফাঁক দিয়ে একটা গভীর দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। আমি ঠোঁট কামড়ে ধরলাম। ওকে বুঝতে দেওয়া যাবে না যে আমি জেগে। নাহলে হয়তো ভয়ে ও কিছুই করবে না আর আমি এখন চাই ও কিছু করুক।

 
আমার টি শার্ট এত ঢিলা যে আমার আমার পরিস্কার কামানো দুই বগল   রাজার  চোখের সামনে উন্মুক্ত। ও গুদে হাত রেখে ওর মুখ এগিয়ে আনল আমার বাহুমুলের কাছে। ওর নাকের স্পর্শ পেলাম আমার ঈষৎ ঘামে ভেজা বগলের  ত্বকে। ওর নিঃশ্বাসের আওয়াজ শুনলাম। ও আমার বগল শুঁকছে ।

আমি জানি আমার গুদ  থেকে নিঃসৃত রসে বাল ভিজে আছে। জানি না তার স্পর্শ ও পাচ্ছে কিনা। অনেকক্ষণ ধরে আমার বগল ও গুদ নিয়ে  খেলা করে রাজা  উঠে দাঁড়ালো। আমি  লুকিয়ে দেখছি। ও কি করতে চায়?

দেখলাম ও টেনে নামিয়ে নিলো ওর হাফ প্যান্ট। ওর কঠোর শক্ত লিঙ্গ লাফিয়ে দাঁড়িয়ে পড়লো আর যেন আমাকে ব্যঙ্গ করে থরথর করে কাঁপতে লাগলো। আমি ব্যাকুল হয়ে উঠলাম  আর কতক্ষন আমি অপেক্ষা করবো? কিন্তু মনকে বললাম  কিসের অপেক্ষা? কি হতে চলেছে? কি হতে পারে? আমি তো সবই  জানি, এই খেলার। কিন্তু রাজা  কি জানে কি ভাবে খেলতে হবে? সবকিছু জানার অপেক্ষায় আমি শুয়ে থাকলাম চোখে বন্ধ করে।

বাঁড়া  নাচাতে নাচাতে রাজা  এগিয়ে এলো আমার দিকে। যত কাছে আসতে লাগলো তত যেন লিঙ্গটা বিশাল মনে হতে লাগলো ।এটা হয়তো আমার গুদের  ফাঁকে ঢুকবে। একদম মুখের কাছে চলে এসে মার  একবার চোখ দেখে নিলো আমার। আমি জাগছি না ঘুমাচ্ছি। আমি চোখ বুজে পড়ে রইলাম যাতে ওর বিশ্বাস আসে যে আমি সত্যিই ঘুমিয়ে আছি।

 যখন ও  নিশ্চিত হল যে আমি সত্যি ঘুমিয়ে তখন আস্তে করে আমার সব কাপড় খুলে প্রায়  নগ্ন করে দিল আমাকে।

আমি ওর সামনে পরে রইলাম শুধুমাত্র নেটের ব্রা পরে যার ভেতর দিয়ে আমার নিটোল স্তন সম্পূর্ণ দৃশ্যমান। আমার চোখের ফাঁক দিয়ে দেখলাম ও ঝুঁকে আমাকে একটু ঘুরিয়ে ব্রায়ের হুকটা খুলে দেবার চেষ্টা করতে লাগলো। বারকতক চেষ্টা করার পর ও ব্রাটাও খুলে নিলো আমার গায়ের থেকে। আমার স্তনের উপর ঝুঁকে একটা স্তনাগ্রকে ঠোঁট দিয়ে চুমু খেল রাজা আমার সারা শরীরে কম্পন দিয়ে গেল ওর সেই চুমু। ও মুখ নামিয়ে আমার স্তনাগ্র মুখের ভিতর নিয়ে চুষতে লাগলো। ইচ্ছে করছিলো  ওর মাথাটা ধরে আমার স্তনে চেপে ধরতে। আমার সারা শরীরে যেন  পোকা খেলে বেড়াচ্ছিল। একেক করে দুই স্তনের চুড়া নিয়ে বেশ কিছুক্ষন ঠোঁট দিয়ে খেলে রাজা  আবার নিচের দিকে চলে গেল।

আমার দু পা কে একটু ফাঁক করে বসে পড়ল ওদের মধ্যে। ঝুঁকে এলো আমার শরীরের উপর। কিছুক্ষন পর আমি ওর বাঁড়ার ঘর্ষণ বুঝতে পারলাম আমার গুদের বেদীতে, তারপরে কেমন যেন ভেজা ভেজা লাগলো আমার পেটে। রাজা  ওর লিঙ্গের দিকে তাকিয়ে। ও একটু নিজেকে সোজা করতে দেখলাম ফোঁটা ফোঁটা রস ওর লিঙ্গের মুখ থেকে বেড়িয়ে আসছে।

রাজা  আবার শুরু করে দিল আমার গুদের চুল নিয়ে খেলতে। আমার একটা পা ওর লিঙ্গের উপর ফেলে রাখা আছে। ওই রেখেছে। আমার থাইয়ের তলায় রাজার  লিঙ্গ  আরও শক্ত হয়ে উঠছে বুঝতে পারলাম। আরও কিছুক্ষন গুদের চেরায় আঙ্গুল বুলিয়ে ও আবার নিজেকে বসালো আমার দু পায়ের মাঝখানে।

আমার পা দুটো মুড়ে ও তুলে ধরল উপরে। আমি জানি আমার রসে সিক্ত গুদের চেরা  ওর চোখের সামনে উন্মুক্ত। আস্তে করে রাজা  নিজেকে এগিয়ে নিয়ে এলো আমার কাছে, একসময় টের পেলাম ওর বাঁড়া  আমার গুদের ত্বক স্পর্শ করেছে। এবারে অতি সাবধানে ও ওর বাঁড়া র মাথা আমার গুদের প্রবেশ পথে ঠেকিয়ে একটু ধাক্কা দিতেই আমার রসসিক্ত গুদের মধ্যে ওর বাঁড়ার  মাথাটা ঢুকে গেল। আমার মুখ দিয়ে শত চেষ্টা করা সত্ত্বেও বেড়িয়ে এলো একটা ‘আহ’ আওয়াজ। কিন্তু  আমার আওয়াজের দিকে ওর আর খেয়াল নেই। ও আমার গুদের মধ্যে প্রবেশ করতে ব্যস্ত।

আবার একটু ধাক্কা, আরও কিছুটা ঢোকালো এই করে ও সমূল বাঁড়া  আমার গুদের ভেতর  প্রবেশ করিয়ে দিলো। দুটো পা দু হাতে ধরে ও আস্তে আস্তে আগে পিছু করতে লাগলো ওর কোমর। বাঁড়া  গুদের  মধ্যে একবার প্রবেশ করে একবার বেরিয়ে আসে। সারা শরীরের চুলকানি যেন আমার গুদে একত্রিত হয়েছে। ওর বাঁড়ার ঘর্ষণে আমার গুদের দেওয়ালে কি অদ্ভুত এক আরামের পরশ বয়ে চলেছে। আমি ঠোঁট কামড়ে চুপ করে শুয়ে আছি।

বেশ কিছুক্ষন ধরে রাজার কোমর নাচানোর পর আমি অনুভব করলাম সারা শরীরে এক অনাবিল ভালো লাগা অনুভুতি । আমি ভাবতে থাকলাম এইভাবে অনাদিকাল চলতে থাকুক। সমস্ত শক্তি একীকৃত করে আমি সজোরে কামড়ে ধরলাম রাজার শক্ত বাঁড়া আমার রসে ভরা গুদ দিয়ে  আর তক্ষুনি আমার সারা শরীর কাঁপিয়ে প্রলয় যেন আছড়ে পড়লো আমার গুদের মধ্যে।  আমার সারা শরীরে ক্লান্তি ছড়িয়ে পড়ল।  আর মনে হল এর থেকে বড় সুখ আর নেই।

রাজার কোমর নাচানোর গতিবেগ আরও বেড়ে গেল আর আমার পা দুটি কে নিজের কাঁধে তুলে উদ্দাম ভাবে ঠাপাতে শুরু করল, একটানা ৫-৭ মিনিট লাগাতার ঠাপাতে ঠাপাতে এক সময় হঠাৎ রাজা  ওর বাঁড়া টা ঠেসে ধরল আমার গুদের ভেতর আর ওর গরম লাভার মত বীর্য আমার গুদের ভেতর ছিটকে ছিটকে জেতে লাগলো আর তক্ষুনি হঠাত বাঁড়াকে টেনে বার করে নিলো, তারপর দেখলাম ওর বাঁড়ার  মুখ থেকে সেই সাদা রস বেড়িয়ে এলো তীব্র বেগে, কয়েক ফোঁটা এসে পড়লো আমার ঠোঁটে ও  স্তনে। থকথকে সুস্বাদু রাবড়ির মত দু ফোঁটা আস্তে করে চেটে নিলাম জিভ দিয়ে। খুব ইচ্ছে করছিলো স্তনে হাত দিয়ে রস মাখাতে  কিন্তু লজ্জায় দিতে পারলাম না।

একটা সময় রাজার  বাঁড়া  ধীরে ধীরে ছোট আর নরম হয়ে পড়লো। রাজা  বিছানা থেকে নেমে চলে গেল বাথরুমে। একটা টাওয়েল ভিজিয়ে নিয়ে এসে আমার সারা শরীর ওই ভেজা টাওয়েল দিয়ে পরিস্কার করে মুছে দিল। তারপর আবার চলে গেল বাথরুমে। ফিরে এলো কিছু পরে। আমার চোখে ঘুম ঘনিয়ে আসছিল। ও আমাকে ওই নগ্ন অবস্থায় একটা চাদর ঢাকা দিয়ে আমার ঠোঁটে একটা গভীর চুম্বন দিয়ে হাফপ্যান্ট পরে বেরিয়ে গেল দরজা বন্ধ করে। আমি ঘুমের জগৎ এ  তলিয়ে গেলাম। সত্যি কি অনির্বচনীয় সুখ রাজা  আমাকে দিয়ে গেল। এই চ্যালেঞ্জ শেষ  পর্যন্ত  আমি জিতলাম না রাজা জিতল ঠিক  বুঝতে পারলাম না  তবে জীবনে প্রথম বার পরকীয়ার স্বাদ পেয়ে বেশ ভালই লাগলো। আমি মনে মনে ভাবলাম সুধীর কে বলে এবারের গরমে শিলং ট্যুর বাতিল করে দেব। রাজা রাজী হয়ে গেলে গরমের ছুটিতে আরো নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে বেশী ভালো লাগবে।

সমাপ্ত
এই গল্পটা আমি বহুদিন আগে লিখেছিলাম। ধন্যবাদ শেয়ার করার জন্য
অণু-পরমানু ফ্যান্টাসি গল্প  Arrow  ডেলি প্যাসেঞ্জার
Like Reply
#6
গল্প ছোট কিন্তু বড় ঘটনার প্রকাশ ঘটেছে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)