Thread Rating:
  • 28 Vote(s) - 3.36 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
শিকড় (কালেক্টেড) "Complete"
#1
Exclamation 
Namaskar  এটা কার লেখা জানা নেই??????


অহনা 
আমি অহনা ঘোষাল ডাকনাম অনু।আমার বাবা অনিমেষ ঘোষাল কলকাতার এক নাম করা ফিজিক্স এর অধ্যাপক।আমার জন্মদাত্রি মা আমার ১১মাস বয়েসে বাবার ছাত্র রজত সেনের সাথে পালিয়ে ষান। তারা যে পালিয়ে গেছেন এই টূকু বুঝতে আমাদের বাড়ির লোকেদের প্রায় ২৪ ঘণ্টা লেগেছিল।বুঝতে পারার পর কেউ আর কোনদিন তাদের খোজ করেনি। বিশদ পরে। আমি লেখাপড়ায় ভালই। বেঙ্গালুরুর সব চাইতে নামি ইন্সটিটুট থেকে পাস করে এখন আমেরিকার জগত বিখ্যাত উনিভারসিটিতে ফিজিক্স নিয়ে প্রায় ৪ বছর হোল, পিএইচডি করছি।জন্মদাত্রি পালিয়ে ষাবার পর বাবা আর বিয়ে করেনি। আমরা একান্নবর্তি পরিবার। জেঠু ইনজিনিয়ার, বম্বে তে থাকেন এক ছেলে আমার থেকে ২ বছরের বড়।বাড়িতে মা, বাবা কাকু আর কাকুর ছেলে, আমার থেকে ৬ মাসের ছোট অঙ্কু । থাম্মা এক বছর হোল নেই। অঙ্কুও ইনজিনিয়ারিং পড়ে।আমি কোনদিন মাতৃ স্নেহ থেকে বঞ্চিত হই নি। তার কারন ‘মা’। ষিনি সম্পর্কে আমার কাকিমা, কিন্তু তিনি আমার মা। বাস্তবিক পক্ষে মা তার গর্ভজাত সন্তান অঙ্কুর থেকে আমাকে বেশি ভালবাসে। মা-এর বুকের দুধ আমি আর অঙ্কু এক সাথে খেয়েছি, আমি একটু বেশি। তাই নিয়ে অঙ্কুর একটু অনুষোগ আছে “ তুমি সবসময় ওই ধারি কে দেখ”। ছেলেবেলায় মাঝে মাঝে বলত। মা-কে নিয়ে আমার একটু বেশি আধিক্যেতা আছে। ছেলেবেলায় আমি পাড়ার ছেলে মেয়েদের সাথে এক সাথে ফুটবল ক্রিকেট, এক্কা দোক্কা, ঘুরি ওড়ান সব কিছু করতাম। কিন্তু মাঝে মাঝেই ৩ তলার বারান্দার দিকে তাকাতাম মা-কে দেখার জন্য। একটু বেশি সময় মা-কে দেখতে না পেলে বুক ধরাস করে উঠত “ মা কোথায় গেল, কোথাও চলে যায় নি তো?” সঙ্গে সঙ্গে গোল ছেড়ে বা ব্যাট ফেলে দূরদাড় করে মা মা বলে বাড়ি মাথায় তুলে ৩ তলায় ছুটে আসতাম। মা ঠিক বুঝতে পারত আর গ্লাসে জল এগিয়ে দিত। আমি চোখ বড় বড় করে মা-এর দিকে তাকিয়ে জল খেয়ে মা-এর আঁচলে মুখ আর শরীরের ঘাম মুছে আবার ওই ভাবে খেলতে নামতাম। আমার ১০ বছরের আগে আমি জন্মদাত্রীর কীর্তির কথা জানতাম না। তা স্বত্বেও কেন যে শিশুকালের ওই আচরণ, আজও বুঝতে পারি নি। আর বুঝেও বা কি ঘণ্টা হবে, মা ইস মা ব্যাস, আর কিছু না।এখনও আমার পূর্ণ যৌবনে, ক্রিসমাস এর ছুটিতে বাড়ি গিয়ে সন্ধ্যা বেলায় সোফায় মাকে দু হাতে জড়িয়ে বুকে কান পাতলে শুনতে পাই,” অনু অনু অনু”। অঙ্কু ইয়ার্কি মারে
......এইবার ধারি কোলে উঠবে......বাবা আর কাকু হো হো করে হাসে। সুধু মা আর আমি চুপ করে উপভোগ করি পরস্পরের সান্নিধ্য।কোনদিন কাউকে বলিনি, সেই পুঁচকে অবস্থা থেকে আমার ইন্দ্রিয় তে বাসা গেড়েছে মা-এর শরীরের গন্ধ, ষা একেবারে আমার নিজস্ব। আমি জানি ওই দু হাতের বেষ্টনীতে আছে আমার সব থেকে নিরাপদ আশ্রয়।

শুনেছি জন্মদাত্রি আমেরিকায় থাকেন। কিন্তু আমার কোনদিন অনু সমান ইচ্ছা হয় নি তাকে দেখার। তিনি তো আমাকে ফেলে পালিয়ে গেছেন, এসকেপিসট। কিন্তু ভাগ্যের কি পরিহাস। সবাই আমাকে সুন্দরি বলে আর এই রুপ নাকি তেনার কাছ থেকে পাওয়া।আমার জীবনে যার কোন অবদান নেই, যাকে কোন ভাবে কোনদিন মিস করিনি,আমার জীবনে জিনি অনাহুত, তার লিগাসি আমাকে বয়ে বেরাতে হচ্ছে। 
মা বাবার ছাত্রী ছিলেন, বাড়িতে আসার সুবাদে কাকুর সাথে ‘ইয়ে’ হয় আর বাবা উদ্যোগ নিয়ে বিয়ে দেন। আমরা নাকি কুলিন ব্রামহন বংশ। মা প্রথম অব্রামহন ষিনি এই বাড়িতে এসেছেন। জঘন্য ব্যাপার। আমি নিজে সন্দীপ সিং ,ইউপি র ছেলে তার সাথে প্রেম করি। বেশ করি।সন্দীপ কলকাতায় জন্মেছে, বেশ কিছুদিন ওখানে স্কুলে পড়েছে, তার কারন সন্দীপের মা বাঙালি। বাবা ব্যাঙ্কে কাজ করেন, কলকাতায় থাকার সময় প্রেম বিয়ে আর সন্দীপের জন্ম। সন্দীপ ডিএসই থেকে মাস্টার করে আমার ইউনিভারসিটি থেকে পিএইচডি পেয়েছে আর এখন পোস্ট ডক্টোরাল করছে। দুর্দান্ত শার্প, মানুষ বুঝতে পারে সাংঘাতিক। যে কোন ব্যাপার বিশ্লেষণ করার অসাধারন ক্ষমতা। মা-কে আমি সন্দীপ এর কথা বলেছি। মা-কে সব কথা না বলে থাকতে পারি না।
সন্দিপের সাথে আমি বিছানায় শুই, চোদন খাবার জন্য। গত ৪ বছরে শরীর নিয়ে আমার ছুতমার্গ যে কি ভাবে আমুল পরিবর্তন হয়েছে, তা আমি নিজেও ঠাহর করে উঠতে পারিনা। প্রথম দিনটা আজও মনে আছে। ডিসেম্বর মাস। বেশ বরফ পরেছে, কিছু ভাল লাগছে না। সন্দিপের বাড়ি চলে গেলাম রাত ৮ টা নাগাধ। আর গিয়েই পারকা খুলে
.........আজ থাকব এখানে, তোমার আপত্তি আছে? 
.........মানে সমস্ত রাত্রি
......হ্যাঁ, তবে বিছানা তো একটাই ......হাসি চেপে উত্তর দিলাম।সন্দিপ কয়েক সেকেন্ড দেখল আর তার পরেই ঝাপিয়ে পড়ে আমাকে বিছানায় তুলে চুমু খেতে সুরু করল। প্রথম চুমুতে ঠোঁট আর ছাড়তেই চায় না। ওই অবস্থায় দু জনেই একে একে সব খুলে ন্যাংটো হয়ে সারা শরিরে চুমু খেতে লাগলাম।সন্দীপ আমার মাইএর বোঁটা মুখে নিয়ে চোষা সুরু করতে আমি দেহে কারেন্ট খেলাম। দু হাতে চেপে ধরলাম ওকে আমার ভরন্ত মাইএর অপর। তলায় থাইতে জীবনে প্রথম বাঁড়ার স্পর্শ এ শিহরিত হয়ে জাপটে ধরলাম ওকে। আর কিছু করতে হলনা, সন্দীপ ঠিকই নারী শরীরের সংকেত বুঝতে পেরে হাটু দিয়ে দুই থাই ফাঁক করে নিজের বাঁড়া ডান হাতে ধরে পুরে দিল গুদে।বাঁড়ার প্রথম প্রবেশ গুদে, একটু ব্যাথা দিল”ওক” করে উঠলাম একটু। সন্দীপ একটু সময় দিল সামলে নিতে, তারপর এক ধাক্কায় সম্পূর্ণ বাঁড়া গুদের ভীতরে ঢুকিয়ে মাথার পিছনে হাত দিয়ে টেনে নিলে আমাকে নিজের বুকে। আমি সন্দিপের লোমশ বুকে মুখ গুজে দুহাতে ওকে জড়িয়ে ধরলাম। 
......শালি কতদিন তোকে বুকে নেব বলে মনে করেছি, তুই এতদিন লাগালি কেন?
......বোকাচোদা, তুই আগে কেন করিস নি? শালা ঢ্যামনা। চোদ আজ মন ভরে।
এমনিতে দুজনেই তুমি করে সম্বোধন করি, কিন্তু প্রথম চোদার আবেগে আজ তুই। সন্দীপ ঠোঁট নিয়ে এসে আমার ঠোঁটে লাগিয়ে পাছা ওঠা নামা করছে আমি দু পা তুলে সন্দিপের পাছা চেপে ধরলাম। শরীরের ভিতর এক ঘন আবেগ তৈরি হচ্ছে, যে কোন সময় ভেঙ্গে পরবে আর আমি চাইছিও আরও জোরে সন্দীপ গুতুক আমাকে, নিস্পেশিত করুক আরও জোরে।সমস্ত ঘর বাঁড়া আর গুদের ঘর্ষণের , ফচ ফচ শব্দ। মিনিট ৫ বোধহয় চলেছিল। “অনু, আর পারছিনা, নাও আমাকে অনু অনু” জোরে আয় সুনু, বোকাচোদা আয় ভীষণ জোরে আয়” এক সাথেই দুজনে ভাংলাম চিৎকার করে। সুরু আমার চোদনের জীবন।
[+] 5 users Like pnigpong's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
welcome
[+] 1 user Likes pnigpong's post
Like Reply
#3
সন্দীপ আমার বুকে মাথা দিয়ে শুয়ে, জোরে জোরে নিশ্বাস নিচ্ছে, আমিও হাপিয়ে গেছি। দুজনেই আস্তে আস্তে চুমু খাচ্ছি, এই ভাবে মিনিট ১০ পর
.........অনু তোমরা বাঙ্গালিরা বোকাচোদা গালাগাল দাও, এর মানে কি?......আমি হেসে দিলাম
......ভাল চুদতে না পারলে বোকাচোদা বলে
.........তা আমার টা ভাল না খারাপ
.........একবারে কি বোঝা যায়?
......তাহলে হোক আরেকবার
......একটু পর । পেটে কিছু না দিলে হচ্ছে না।
উঠে গ্যাস জ্বালিয়ে প্যান এ ডিম ছারলাম গোটা ৫, তাতে পেঁয়াজ, টমেটো একটু দুধ,ক্যপ্সিকাম সব দিয়ে ভাজলাম।সঙ্গে ব্রেড আর রেড ওয়াইন।খাওয়া শেষ করে সন্দীপ সিগারেট ধরাল আমি ওর হাত থেকে নিয়ে কয়েকটা টান দিয়ে ওকে চিত করে শুইয়ে নিজেকে মেলে ধরলাম ওর বুকে। ১ মিনিট লাগল দুজনের গরম হতে। বাঁড়া ধরে নিজে সন্দিপের কোমরের দুপাসে পা রেখে গুদের মুখে ধরে চাপ দিতে মুণ্ডি ঢুকে গেল ।পাছার চাপে বাকি টুকু ঢুকিয়ে সন্দিপের বুকে দু হাতের চাপ রেখে পাছা ওঠা নামা সুরু করলাম। প্রথমে ধিরে তারপর ধ্রুত। এই ভাবে আমার বেশি ভাল লাগছিল। মিনিট ৬-৭ চলার পর ভেঙ্গে পরলাম সন্দিপের বুকে। উলটে নিল আমায় এক ঝটকায় আর সুরু করে দিল ঝড়ের বেগে বাঁড়ার গুতো।একটু পরেই সন্দীপ ভেঙ্গে পরল আমার ওপর আর আবারও সেই চুমু খাওয়া।
.........অনু , আমি কি এখনও বোকাচোদা?
.........শুনবে বোকাচোদা নিয়ে একটা ছড়া। এমএসসি তে ইন্দ্র বলে এক মহা চ্যাংড়া শুনিয়েছিল
......কি শুনি?
......” যদি কোন কুকুর খিচিয়া ফেলে রস, সেই রস যদি কোন পুটি মাছে খায়, সেই পুটি খাইয়া যদি নারী গর্ভবতী হয়, তাহার সন্তানেরে বোকাচোদা কয়”। হাসিতে ফেটে পরলাম দুজনে আর সুরু আমার নতুন জীবন, যে জীবনে চোদোন একটি অবশ্য প্রয়োজন।
সন্দীপ আর আমার কেমিস্ট্রি খুব ভাল যে কি ভাবে জমে গেল জানিনা। ওর সাথে আলাপ এখানে আসার পর পরই। কিন্তু ভালবাসা অনেক দিন পর।একসাথে আড্ডা মারতাম,প্রবলেম হলে শেয়ার করতাম, যেমন বাকি দের সাথে হয় আর কি। কিন্তু একটা জিনিষ বুঝতাম সন্দিপের ইনটেলেকচুআলিটি অন্য সবার চাইতে ওপরে। যে কোন ব্যাপার বিশ্লেষণ করার ক্ষমতা, সমস্যা সমাধান খোজার ক্ষমতা সবার থেকে আলাদা।রাজনৈতিক দর্শন বাবার সাথে মিল আছে। বাবা ৭০ এর দশকে জেল গ্যাছেন ওই অন্য রাজনিতির জন্য।ওর একটা কথা আমায় নাড়িয়ে দিয়েছিল।
[+] 1 user Likes pnigpong's post
Like Reply
#4
......অনু, ইকনমিক্স ইস পলিটিক্স অ্যান্ড পলিটিক্স ইস ইকনমিক্স।পৃথিবীর যে কোন ঘটনার পিছনে ইকনমিক ফ্যাক্টর কাজ করে, প্রাকৃতিক ঘটনা বাদ দিয়ে, তাও অনেক প্রাকৃতিক ঘটনার পিছনে ইকনমিক্স এর ভুমিকা আছে......সমস্ত ব্যাপার ব্যাখা সমেত বুঝিয়েছিল। সেই দিন থেকে ওকে ভাললাগা প্রগাড় হয়।আর ভাললাগা থেকে ভালবাসার পিছনে আছে একটি ছোট দুর্ঘটনা ।সেবার ‘ফল’ এ আমরা ১০ জন ভারতীয় ছাত্র ছাত্রী ওয়েস্ট কোস্ট বেরাতে গেছিলাম। এক সকালে বেশ কিছু বিয়ার খেতে খেতে একটা পাহাড়ি পথ ধরে হাঁটছি। সরু রাস্তা, পাসে খাঁদ নেমে গেছে অন্তত ৩০০ ফুট। হঠাৎ, আমি পা পিছলে পড়ে যাই, কোন ক্রমে ৩-৪ফুট পড়ে এক পাথরে হাত দিয়ে ধরে সামলে নিয়ে ‘সন্দীপ’ বলে চেঁচিয়ে উঠি। সন্দীপ সঙ্গে সঙ্গে মাটিতে শুয়ে আমার হাত ধরে ফেলে বাকিদের চিৎকার করে ডাকতে থাকে।কিন্তু আমার শরীরের টানে আমরা দুজনেই পিছলাচ্ছিলাম। বাকিরা ছুটে এসে আমাদের দুজনকে টেনে তোলে। আমার পায়ে খুব লেগেছিল,সন্দিপ জুতো খুলে পা ম্যাসেজ করা সুরু করে। বেশ কিছু সময় পর কোন ভাবে উঠে দাড়াই কিন্তু হাটতে খুব কষ্ট হচ্ছিল। সন্দীপ তার কাধে আমার সমস্ত ভর নিয়ে হাটতে থাকে।কয়েক পা হেটে
.........অনু, এই হাত আমি ছাড়বনা, সারা জীবন তোমাকে ধরে আমি হাঁটব......আমি একটু তাকিয়ে চুপ করে কয়েক পা হেটে সন্দীপের মাথা টেনে ঠোঁটে চুমু একে দি।সুরু আমাদের প্রেম যা আজ দু বছর পূর্ণ হোল।
এই ঘটনা দুজনকে আর কাছে আনল। সন্দীপকে আমি জন্মদাত্রীর কথা বলেছি। চুপ করে শুনে
.........অনু তোমাদের উচিত ছিল ওনার খোজ করা। ওনার তো কিছু বলার থাকতে পারে ওই ভাবে পালিয়ে যাওয়ার পিছনে, সেইটা তো তোমরা জাননা
......পালিয়ে গেল কেন? ভালবাসলে বলতে না পারার কি আছে, তুমি কি জাননা, এই আচরণ আমাদের সমাজে কত খানি অসম্মানের? দাদু দিদিমা এখনও বাবার সামনে মুখ তুলে কথা বলতে পারেনা। মামার বিয়ে ভেঙ্গে গেছিল, এই ঘটনা জানতে পেয়ে মেয়ের বাড়ি ভেঙ্গে দিয়েছিল বিয়ে। আমাকে সারা জীবন কতবার প্রস্নর সামনে দাড়াতে হয়েছে যার উত্তর আমার জানা নেই আর আমি কোন ভাবে দায়ি নই। সুধু মা ছিল বলে আমাদের পরিবার ধংস হয়ে যায় নি। মা দু হাতে আমায় আগলে রেখেছে.........সন্দীপ আমার কথার ঝাঁজ উপলব্ধি করতে পেরে কথা বাড়াল না।

অনিমেষ
আমি অনিমেষ ঘোষাল, কাছের লোকেদের কাছে সুধু অনি। ফাস্ট ইয়ার এ প্রথম দিন ফিজিক্স কি বঝাতে গিয়ে স্যার বলেছিলেন
.........ফিজিক্স পড়া মানে ‘কেন’র উত্তর খোজা। কেন পৃথিবী একটা নিয়মে চলে, কেন বিশ্বব্রমানড এক নিয়মে বাধা, কেন সূর্যর তাপ এত প্রখর, কেন তারাদের কাছে মানুষ পৌঁছায়নি, কেন ঝড় ওঠে ইত্যাদি সব প্রস্নর উত্তর খোঁজা ফিজিক্স এর কাজ। আজ ৩৫ বছর ফিজিক্স নিয়ে কাজ করছি, ২৬ বছরে পিএইচডি পাই, যা অনেককেই অবাক করে দিয়েছিল আর তখনই আমার বিয়ে হয় সোমার সাথে।সোমাকে প্রথম দেখি এক বন্ধুর বিয়েতে,দেখেই ভাল লেগে গেছিল। কয়েকদিন পর বন্ধুর মা-কে মনের ইচ্ছা বন্ধুকে দিয়ে জানাতে উনি খুব খুসি হয়ে সম্বন্ধ করেন। সোমার বাবা সংস্কৃতর অধ্যাপক।খুব জ্ঞানী আর পণ্ডিত ব্যাক্তি। সোমা তখন সংস্কৃত নিয়ে বিএ দেবে, ২০ কমপ্লিট হয় নি, সেই সময় আমাদের বিএ হয়। ফুলশয্যার রাতে ভালভাবে দেখলাম, সত্যি অপরুপা। আমাদের বাড়িতে প্রত্যেকেই সুপুরুষ, আমি নিজেও সুপুরুষ। কিন্তু সোমা অনন্য সুন্দরি। জীবনে প্রথম কোন নারীর শরীরে হাত রাখলাম, সোমার গালে
......একটা চুমু খাব......ঘার নেরে হেসে দিল সোমা। দু হাতে মুখ ধরে অনেক্ষন চুমু খেলাম আমরা। বুকে জড়িয়ে নিলাম ওকে। আমার বুকে গাল রেখে
.........তুমি এত ব্রিলিঅ্যান্ট আমাকে খারাপ লাগবে না তো? 
......চুমুর সাথে ব্রিলিআন্স এর কি সম্পর্ক, চুমু খেতে কি কাউর খারাপ লাগে...হেসে জড়িয়ে নিল। জৈবিক নিয়মে মিলন হোল। একটা ছোট লাইট জ্বালিয়ে। বিধাতা সোমার শরীর একতাল মাখন দিয়ে তৈরি করেছেন, কিছু বুকে,কিছু থাই আর কিছু দু পায়ের মাঝে।প্রথম মিলনের পর মনে হোল এর চাইতে স্যাটিসফাইং আর কিছু হতে পারেনা। নিজেকে ভাগ্যবান মনে হোল, এই শরীর সুধা আমি একা পান করব অন্য কোন পুরুষ না। সোমা আমাকে প্রান দিয়ে ভালবাসত।
বিয়ের ৬ মাস পর , একদিন সোমা
.........দ্যাখ, তোমার কাছে কাকলি বলে যে মেয়েটা পড়তে আসে, ছোড়দার সাথে ওর ইসটু আছে
......তাই? তুমি কি করে জানলে?
......মেয়েরা বুঝতে পারে। তুমি ছোড়দা কে জিজ্ঞাসা কর
পরের দিন আবু,আইআইটি থেকে পাস করা আমার ১ বছর ৭ মাসের ছোট ভাইকে চেপে ধরলাম
.........কি রে, কাকলির সাথে কি তোর কিছু আছে, বিয়ে করবি ওকে?
......হবে না রে দাদা। ওরা বোস, মা রাজি হবে না
.........সে তুই আমার ওপর ছাড়......এর ২ মাসের ভিতর কাকলির সাথে আবুর বিয়ে হোল। সোমা তখন ৪ মাসের প্রেগন্যান্ট। সেই নিয়েই সব কিছু করল সোমা। কেনা কাটা নিমন্ত্রন সব। আমার কাছে তখন রজত বলে একটি ছেলে পড়ত, তার গাড়িতেই সোমা ঘুরে ঘুরে বিয়ের সব কিছু সামাল দিল।এই রজতের সাথেই সোমা পরে পালিয়ে গেল।আবুর বিয়ের ৬ মাস পর অনু হোল, বাড়ির প্রথম কন্যা সন্তান। বাড়িতে তখন চির বসন্ত। কাকলি তখন ৫ মাসের প্রেগন্যান্ট।( দু ভাই প্রথম সুযোগেই চিচিং ফাঁক। সময় নষ্ট করিনি)। অনুর অন্যপ্রাসন এর সময়, কাকলির ছেলে অঙ্কু ২ মাসের। এর ঠিক ৪ মাস পর সোমা পালিয়ে গেল। সেই ভয়ঙ্কর দিনটা এখনও মনে পড়ে।
    
 আগের দিন সোমা বলল
.........কাল এক বন্ধুর বিয়ে আছে ব্যানডেল এ যাব?
...... হ্যাঁ যাবে, তাতে কি আছে
.........কিন্তু যদি ফিরতে না পারি রাতে
......পরেরদিন সকালে আসবে। কাকলি তো আছে, অনুকে সামলে নেবে।
সোমার বাইরে বেরনো নিয়ে এ বাড়িতে কেউ কখন ভাবেনি, যেন এইটা খুব স্বাবাভিক ব্যাপার। আমরা পুরুষরা যেমন যখন খুসি বেরতে পারি, মেয়েরাও পারে। সেদিন রাত ১২তা অব্ধি সবাই অপেখ্যা করলাম।ভাবলাম বলেই তো গেছে জোরাজুরি করলে সকালে আসবে।সকাল ৭-৩০ মিনিট নাগাধ বাইরের ঘরে আমি আর আবু চা খাচ্ছি, কাকলি আমার পিছনে বসে অনু আর অঙ্কু কে বুকের দুধ দিচ্ছে, বেল বাজতে 
.........বউদি এসে গেছে...আবু দরজা খুলেই ......আরে মাসিমা, মেশোমসাই আপনারা এত সকালে কি ব্যাপার, কি হয়েছে?......আবুর স্বরে উদ্বিগ্নতা। সোমার বাবা আর মা , দেখে মনে হচ্ছে মুখের সমস্ত রক্ত ব্লটিং পেপারে শুষে নিয়েছে । দেখেই আমার বুক ছ্যাত করে উঠল এক অজানা আশঙ্কায়।
......কি হয়েছে?......আস্তে করে পকেট থেকে একটা খাম বার করে কেঁদে দিলেন সোমার বাবা। খামের ওপরে সোমার বাবার নাম। ভিতরের চিঠি 
বাবা, মা
তোমরা আমার বিয়ে দিয়েছিলে ভালভাবে, ভাল মনে করে। আমি আমার মতো করে ভেবে রজতের সাথে বেছে নিলাম অজানা পথ। আমার খোঁজ করনা।----সোমা।
আমি স্তব্দ হয়ে বসে রইলাম, আবু চিঠি নিয়ে পড়ে, কাকলিকে দিতে, কাকলি ডুকরে কেদে উঠল। মা এসে চিঠি পড়ে “ এ আবার হয় নাকি”। 
সমস্ত বাড়ি গ্রাস করল ধিরে ধিরে কবরখানার নিস্তব্দতা। সুধু দুই শিশু নিজেদের মতো করে আওয়াজ করে যাচ্ছে। বেশ সময় পর উঠে প্যাসেজ এ রাখা ফোন নিয়ে রজতের বাড়ির নম্বর বার করে রিং করতে, ওপার থেকে এক বামা কণ্ঠে 
......হ্যালো, কে বলছেন
......আমি অনিমেষ ঘোষাল। একটু শেখর সেন কে পাওয়া যাবে?...একটু পরেই শেখর বাবুর স্বর পেলাম
......স্যার আপনি, এত সকালে , কি হয়েছে?
......বিশেষ প্রয়োজনে ফোন করছি। আপনি একবার আসতে পারবেন আপনার ছেলে আর বউমাকে নিয়ে
......স্যার কি হয়েছে, প্লিস বলুন?
......ফোনে বলা যাবে না। খুব জরুরি। একবার আসুন.........ফোন রেখে এসে আবার অপেখ্যা। ২৫-৩০ মিনিট বাদে শেখর সেন, ছেলে অম্লান আর বউমা কেয়া কে নিয়ে আসলেন। আমি চিঠিটা দিতে, পড়ে
.........কিন্তু রজত তো ২ দিন আগে বোম্বে চলে গেছে, আমরা তাকে এয়ারপোর্ট এ ছেড়ে এসেছি
.........আর উ সিওর।তাহলে এই চিঠির মানে কি? 
......হ্যাঁ আমি নিজে গিয়ে ছেড়ে এসেছি।স্যার আপনার ফোন একটু ব্যাবহার করতে পারি?......আমি শেখর বাবুকে নিয়ে প্যাসাজ এ ফোনের কাছে এনে আবার নিজের জায়গায়, মাথা কাজ করছে না। কোন লজিক দিয়ে ঘটনার ব্যাখ্যা করতে পারছিনা। শেখর বাবুর গলা শুনতে পেলাম, আমাদের ফোন নম্বর অন্তত ২ বার কাউকে দিলেন। ফোন রেখে এসে আমার সামনে দু হাতে মাথা চেপে বসে
.........আশা করি মিনিট ১৫ ভিতর খবর পাব। ঠিক তাই হোল, ফোন বেজে উঠল আর কেউ শেখর বাবুকে চাইলেন। শেখর বাবু উঠে ফোন ধরে,”ক্যান্সেল” “ডেফার” “ কাল রাতে”...এই রকম টুকরো কিছু কথা ভেসে এল। ফোন রেখে আমার সামনে বসে, আমার দু হাত জড়িয়ে হাউ হাউ করে কান্নায় ভেঙ্গে পরলেন
.........স্যার, গুরুপত্নী মাতৃসম, আর আমার ছেলে সেই মহাপাপ করল। এ পাপ আমি কোথায় রাখব। 
ধিরে ধিরে জানলাম, রজত দু দিন আগে বোম্বে গিয়ে নিজের টিকেট ডেফার করে,কলকাতার টিকেট কেটে আসে আর শিয়ালদার হোটেলে ওঠে। আর কাল রাতে সোমাকে নিয়ে, এখান থেকে বোম্বে আর বোম্বে থেকে ইউএসএ ভায়া লন্ডন ফ্লাইট এ গেছে
.........স্যার আপনি চাইলে আমি ওদের এরেস্ট করাতে পারি, কেননা নাম ভাঁড়িয়ে গেছে, সোমা সেন নাম নিয়ে গেছে।
.........না থাক। জোর করে কোন লাভ নেই। ছেড়ে দিন
শেখর সেন তখন সোমার বাবার থেকে জানতে চাইলেন চিঠি কে দিয়েছে
......আজ সকালে একটি ছেলে শিয়ালদা ষ্টেশন এর কাছে এক হোটেল এ কাজ করে সে এসে দিয়েছে । এক মহিলা কাল ওকে এই চিঠি দিয়ে বলেছে, আজ দিতে কেননা গতকাল কেউ বাড়ি থাকবে না। ছেলেটিকে ১০০ টাকা টিপস দিয়েছে সেই মহিলা। শেখর সেন সেন হোটেলের নাম আর সোমার একটা ফটো চেয়ে নিয়ে গেলেন, হটেলে ভেরিফাই করবেন বলে। 
    
 জাগতিক নিয়মে সংসার চলে, শরীর তার প্রয়োজনীয় জিনিষ চায়, সময় এগিয়ে ষায়।এই ভাবে সারাদিন নিঃশব্দ বাড়িতে কয়েকটা প্রানি বেঁচে রইল। সন্ধ্যাবেলায় শেখর সেন এলেন, একেবারে ভেঙ্গে পড়া চেহারা।
......স্যার, সোমা দুপুরে ট্যাক্সি নিয়ে বেরিয়েছে। রজত মাঝপথে ওঠে। হোটেলে গিয়ে রজতের সব ব্যাগ ওই ট্যাক্সিতে তুলে সোজা দমদম যায় আর সেখান থেকে প্লেন ধরে বোম্বে। পুলিস ট্যাক্সির খোঁজ পেয়েছে আর ট্যাক্সি ড্রাইভার সোমা আর রজত কে সনাক্ত করেছে
......তার মানে ওরা অনেকদিন ধরে এই প্লান করেছে.........সকাল থেকে এই প্রথম সোমার মা কথা বললেন। 
.........শেখর বাবু, এই নিয়ে আর এগবেন না। একবার চৌকাঠ ডিঙ্গিয়ে পা বাড়ালে, ঘরে ফেরান যায়না। ছেড়েদিন
......আপনি বলছেন যখন এগবনা। তবে ৭ দিনের ভিতর আমি কোর্ট এ গিয়ে আমার ছোট ছেলেকে ত্যাজ্য বলে ঘোসনা করব আর ছবি সমেত সব কাগজে ছাপাব। এই লজ্বা কোথায় রাখব।।ছি ছি ছি। ভাগ্যিস আমার স্ত্রী বেঁচে নেই তাই এই লজ্বার হাত থেকে মুক্তি পেয়েছে। 
ফিজিক্স এর বহু উত্তর এখনও অজানা, আমি সুধু একটা ছোট ‘কেন’ র উত্তর আজও পাইনি। কেন সোমা চলে গেল?আমার কি shortcomings তার চোখে পরেছিল।এই উত্তর না পাওয়ার জন্য আজও বিয়ে করতে পারিনি। কেননা ষাকেই বিয়ে করি, shortcomings তো তার পরিলক্ষিত হতে পারে। এই ‘কেন’ র উত্তর পেলে নিজেকে শুধরে নিতে পারতাম।সোমা পালিয়ে যাওয়ার ২৫ বছর পর , তার প্রতি কোন টান অনুভব করিনা। রোজ রাতে শুতে গেলে মনে হয় কি দোষ ছিল আমার, কেন চলে গেল? যে নারীর সাথে গত ২২ বছর আমার সব চাইতে কাছের শারীরিক আর মানসিক ভাবে জড়িত, সেই অমিতা বা মিতাও অবাক। তার মতে যৌন ক্ষমতায় আমি যে কোন পুরুষ কে হারাতে পারি। মিতাকে পেয়ে আমি বুঝেছি নারীর অনেক রুপ “ so many faces of eve”. আর একজন নারীকে দশভুজা রুপে বাড়িতে উপলব্ধি করি। সে কাকলি।
সোমা চলে যাওয়াতে, যা আমার সব চাইতে দুশ্চিন্তার বিষয় হতে পারত, তা আমার কন্যা অনু। হয়নি তার কারন কাকলি। কাকলির খুব মেয়ের শখ ছিল আর অনুকে পেয়ে ,যেন বর পেলে। এ বাড়ির সুধু নয় পৃথিবীর কেউ কোনদিন ঘুণাক্ষরেও বুঝতে পারবে না যে অনু কাকলির গর্ভজাত নয়। একটা ঘটনাতে পরিস্কার হবে।
তখন অনু ৮-৯ বছরের হবে, সন্ধ্যাবেলা খুব দুষ্টুমি করছিল, বার বার বলাতেও থামছিলনা। আমি রেগে একটা চড় মারি (জীবনে ওই একবার ই)। অনু প্রথমে ভ্যাবাচাকা খেয়ে যায়, তারপর কান্না। আমি কিছুতেই থামাতে পারছিনা। কান্না শুনে কাকলি ছুটে এসে অতবড় মেয়েকে কোলে তুলে নিয়ে যায়। রাতে বাড়ির সবাই একসাথে খেতে বসি। আমি আর আবু একদিকে আর কাকলি তার ২ সন্তান নিয়ে উল্টোদিকে। সেই রাতে খেতে বসার একটু পর কাকলি খাওয়া থামিয়ে
......দাদা, আবু তোমরা শুনে রাখ, এই বাড়ির কেউ কোনদিন অনুকে কিচ্ছুটি বলবে না,ও যাই করুক তোমরা কেউ ওকে বকবে না বা মারবে না। যা বলার বা করার আমি করব, কেননা আমি অনুর মা। হ্যাঁ আমি ওর মা, আমি ওর মা, আমি ওর মা...বলতে বলতে টেবিল এ মাথা রেখে হু হু করে কেঁদে উঠল। আমি খুব লজ্বায় পড়ে গেলাম। উঠে এসে ওর মাথায় বা হাত দিয়ে
......আর হবে না কাকলি। কথা দিলাম আর হবে না। আই এম সরি এন্ড ডিপ্লি এসেমেড। তুমি ওর মা, সবাই জানে তুমি ওর মা। প্লিস এইবারের মতো ভুলে যাও, প্লিস।
.........তোমরা বুঝবে না। আমার সমস্ত স্বত্বা জুড়ে অনু। ওকে পাসে না নিয়ে শুলে আমার ঘুম হয়না, অনু আমার সব...... এই ঘটনার পর আর বলার প্রয়োজন নেই কাকলি আর অনুর সম্পর্ক। কাকলি নিজে কলেজ এ পড়ায়, ওই ফিজিক্স,দারুন সুন্দর গান গায়, বাড়ির সব ঝামেলা সামলায় কোন রকম বিশৃঙ্খলা বাদে। সমস্ত সংসার ওর অঙ্গুলি হেলনে চলে নিঃশব্দে।

আর একজন নারী অমিতা বা মিতা। বিএসসি তে ফিজিক্স এ অনার্স নিয়ে পড়ত। বুদ্ধিমতী তবে ফাকিবাজ।আমি পয়সা নিয়ে কোনদিনই পড়াতাম না।ওর বাবার অনুরোধে ওকে কলেজের শেষ ১ বছর পরিয়েছিলাম।অসাধারন সুন্দরি না হলেও সুন্দরি।যে কোন সিনেমা অভিনেত্রীর থেকে ভাল চোখ সঙ্গে দুর্দান্ত বডি ল্যাঙ্গুয়েজ। কত ছেলেকে যে ঘুরিয়েছে ঠিক নেই। আমার থেকে ৭-৮ বছরের ছোট। সোমা পালিয়ে ষাবার পর আমার অন্তত ২-৩ বছর সেক্স জাগত না। শনিবার আর রবিবার একটু একা একা লেখাপড়ার জন্য দক্ষিণ কলকাতার এক বড় কমপ্লেক্স এ ২ কামরার ফ্ল্যাট নিয়েছিলাম।শনিবার চলে ষেতাম আর রবিবার সন্ধ্যাতে ফিরতাম। সেখানেই থাকতাম আর নিজের কাজ করতাম।অমিতার সঙ্গে কোন যোগাযোগ এর প্রস্নই ছিল না। অনার্স পেয়েছিল এই টুকু জানতাম সুধু। 
একদিন ব্যাঙ্কে গেছি টাকা তুলতে, এ ছাড়া আর দু একটা কাজ ছিল ব্যাঙ্কে, হঠাৎ ভিতর থেকে অমিতা এসে ডেকে নিয়ে গেল ভীতরে। চা খাইয়ে, ভাল নোট এনে দিয়ে সব কাজ করে দিল, ফোন নম্বর নিল। নিজের থেকেই জানাল ২ বার বিয়ে করেছে টেকে নি। একটা মেয়ে আছে
......৫ বছরে ২ বার, এই ভাবে চললে কোয়ার্টার সেঞ্চুরি হয়ে যাবে যে
......ন্যাড়া ২ বার বেলতলায় গেছে, আর কি যাবে?
.........প্রমোশন নেবে না
.........না। নিলেই তো বদলি করবে, এই ভাল আছি...এরপর আর ২-৪ টে কথা বলার পর চলে এলেম। সেদিন ছিল মঙ্গলবার, শনিবার ওই ফ্ল্যাটে ফোন
......হ্যালো কে বলছেন?
......আমি অমিতা, কি করছেন?
......তুমি, কি মনে করে?
.........আপনি কি একটু বেরতে পারবেন
......কোথায়?
......পার্ক স্ট্রিটএ ব্লুফক্স এর সামনে
......আধ ঘণ্টা সময় লাগবে
......ঠিক আছে আসুন......আধ ঘণ্টা পর ট্যাক্সি থেকে নেমে দেখতে পেলাম। এক উজ্জ্বল লাল রঙের শাড়ি পড়ে অমিতা দাড়িয়ে। পথ চলতি সবাই একবার ওর দিকে তাকিয়ে যাচ্ছে। কাছে ষেতেই হাত ধরে ভীতরে নিয়ে এক গাদা খাবারের অর্ডার দিল। জিজ্ঞাসা করতে
......আপনার জন্য অনার্স পেয়েছিলাম আর সেই সুবাদে ব্যাংক এর চাকরি। তাই একটু ঋণ শোধ করছি......অনেক সময় নিয়ে খাবার খেলাম দুজনে। সোমার ব্যাপার জেনেছে কোন সুত্রে।
......বিয়ার খাবেন?
......দাম তাহলে আমি দেব?
......আপনার ওই ফ্ল্যাটে কি অসুবিধা হবে? এখানে বিয়ারের গলা কাটা দাম নেবে
......ঠিক আছে চল...... পথে ট্যাক্সি থামিয়ে নিজের বড় ব্যাগে ৫ টা বিয়ারের বোতল নিয়ে এল। আমার মন বলছে কিছু একটা ঘটবে। ঘটুক, এই নিস্তরঙ্গ জীবনে কেউ ঢিল ছুড়লে ছুড়ুক, একটু ঢেউ উঠুক প্রানে।
ফ্ল্যাটে ঢুকে প্রথমেই নেমপ্লেট এর ইন/আউট এ আউট করে দিলাম। অমিতা ঘুরে ঘুরে সমস্ত ফ্ল্যাট দেখে পরদা টেনে দিল।জানালার কাছে বোতল নিয়ে ধারে রেখে হাতের চাপে খুলে একটা বোতল আমাকে দিয়ে নিজে উল্টো দিকের কোচ এ বসে ‘চিয়ার্স’ বলে চুমুক লাগালাম। নিজের কথা বলা সুরু করল, কি ভাবে পুরানো বাড়ির অংশীদারি বিক্রি করে , সেই টাকায় কলকাতার উত্তরে একটা ২ কামরার ছোট ফ্ল্যাট কিনেছে। মেয়ে, তমান্না, আর মা-কে নিয়ে থাকে। এটা সেটা কথা চলছে, দ্বিতীয় বোতল সুরু হয়েছে
     
 দ্বিতীয় বোতল সুরু হয়েছে
.........আচ্ছা আপনি কোনদিন আমাকে পাত্তা দেন নি কেন, আমি কি এতই খারাপ? আপনি একমাত্র পুরুষ যে আমার দিকে তাকাত না, কেনো?
.........তাহাতে কি ভক্তর সংখ্যা কম পড়িয়াছে, হা হা হা। আসলে তুমি আমার ছাত্রী আর আমি সদ্য বিবাহিত। তোমার সাথে জড়িয়ে পরলে আমার স্ত্রীর সাথে বেইমানি হত, তাই......হাসি মুখেই উত্তর দিলাম।
চোখ বড় করে চেয়ে আছে আমার দিকে। হঠাৎ ঢেউ এর মতন এসে ভেঙ্গে পরল আমার বুকে
......অনি সত্যি কর বল তো, আমি খুব অসভ্য মেয়ে তাই না। তাই তুমি তাকাতে না। বল অনি বল.........ঠোঁট চেপে ধরল আমার ঠোঁটে ।আমার শরীর জাগতে সময় নিল না। গত ৫ বছর নারী সঙ্গ বঞ্চিত শরীর দু হাতে জড়িয়ে নিল অমিতাকে। তিব্র ভাবে বুকের মাঝে টেনে নিতে পরশ পেলাম নরম স্তন।শারির আঁচল খসে মাটিতে। মুখ নামিয়ে অমিতার গলায়, বুকের খাজে ডুবিয়ে দিলাম। হাতে অমিতার নিতল স্তন।“ জোরে অনি জোরে, ছিড়ে ফেল, এ তোমার। ঘ্রাণ নাও” নিজেই আমার মাথা ধরে চিপে ধরে সুন্দর দুই মাইতে। অদ্ভুত খিপ্রতায় খুলে ফেলেছে ব্লাউস আর ব্রা। মুখ থেকে বেরিয়ে এল “আঃ”। কতদিন পর নারীর শরীরের গন্ধ, স্পর্শ ।মাইএর বোঁটা নিয়ে মুখে পুরে চুষছি আর সমানে টিপে ষাচ্ছি অন্য মাই।
[+] 3 users Like pnigpong's post
Like Reply
#5
অসাধারণ !!
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
মিলন এর বর্ণনা খুব ভালো লেগেছে । আশা করি সামনে আরও পাবো ।
Like Reply
#7
......সেই প্রথম দিন থেকে তোমাকে চেয়েছি অনি। আমার বিয়ে ভাঙ্গার কারন তুমি...মুখ তুলে আবার চুমু দিতে সুরু করল অমিতা। সোফা থেকে আমরা কার্পেটের ওপর শুয়ে পরেছি।জামা প্যান্ট, সায়া প্যান্তি,জাঙ্গিয়া যে কখন নেমে গেছে শরীর থেকে জানিনা। দুজনে দুজনকে চটকে যাচ্ছি সুধু। অমিতাই আগ্রাসি ভুমিকায়, চিত হয়ে শুয়ে দু পা ফাঁক করে টেনে নিল আমাকে, বা হাতে বাঁড়া ধরে গুদের মুখে রেখে “ গ্রহন কর অনি, তোমার মিতা কে গ্রহন কর” সুরু হোল আমার জীবনে দ্বিতীয় নারীর আস্বাদ। ডান হাতে মিতার মাথা টেনে নিলাম বুকে , মুখ গুজে দিলাম ঘাড়ে, বুকের নিচে পিষ্ট হচ্ছে বহু পুরুষের আখাঙ্কার নারী শরীর।মিতার সীৎকারে ঘর মুখরিত, এক নাগাড়ে ওই একই ভঙ্গিমায় ঠাপ চালিয়ে যাচ্ছি। মিতা একটু পর দুই পা দিয়ে কোমর আটকে ধরল, যাতে ঠাপ না দিতে পারি, মুখ টেনে চুমু দিলাম, চোখ দিয়ে প্রশ্ন করলাম, উত্তরে আমার বুকের নিপিল কামড়ে দিল।আবার সুরু করলাম অঙ্গ সঞ্চালন। আবারও মিতা একই ভাবে আঁকরে ধরল আমায়। বুঝলাম এইটি ওর খেলা। খেলতে খুব ভাল লাগছিল। সোমার সাথে রমন কখনই একটা শালিনতার বাইরে বেরতনা, কখন মনে হয়নি সেরকম। সোমার তৃপ্তি প্রাধান্য পেত। কিন্তু আজ একেবারে অন্য খেলা, যা মিতা সুরু করেছে। সুরু হলে শেষ হয়, খেলা শেষ হোল নিজেকে উজার করে মিতার গুদে বীর্য ঢেলে। দুজনেই হাপিয়ে গেছি, জড়িয়ে আদর করছি পরস্পরকে। মিতা উঠল প্রথমে, বাথরুম থেকে ঘুরে এসে
   
মিতা উঠল প্রথমে, বাথরুম থেকে ঘুরে এসে
......কি পরব এখন?......আমি আমার একটা লুঙ্গি দিলাম আর গেঞ্জি। লুঙ্গি পড়ে গুজে নিল কোমরে আর গেঞ্জি পড়ে মিতার আকর্ষণ আরও বেড়ে গেল। আমি পরিস্কার হয়ে এসে জড়িয়ে কারপেট এ শুয়ে
......আজ থাকতে অসুবিধা হবে?......হাসি মুখে ঘাড় নেরে হ্যাঁ সায় দিল।একটু পর
......অনি তোমার বউ আর যে জন্য ষাক, যৌন অতৃপ্তির জন্য যায়নি।তুমি সুরু করার পর ৪ খানা রবিন্দ্রাসঙ্গিত প্লেয়ারে শেষ হয়েছে। মানে কম করে ১৩-১৪ মিনিট। তুমি আমার পঞ্চম পুরুষ, বাকিরা কেউ ৭-৮ মিনিটের বেশি পারেনি।তুমি এক্সসেপসোনাল। চোদনে এত তৃপ্ত আমি কোনদিন হই নি......বলেই হেসে গড়িয়ে গেল
.........কি হোল হাসছ কেন?
......চোদন শুনে তোমার চোখ দুটো কি রকম হয়ে উঠল তাই
.........না ঠিক আছে। বুঝতে পেরেছি যে পুজোর যে ফুল, কিছু মনে করিনি। কিন্তু মিতা, তুমি একটু আগে বললে যে তোমার বিয়ে ভাঙ্গার কারন আমি, এইটা ঠিক বুঝলাম না। একটু ভেঙ্গে বলবে......আমার বুকে মাথা রেখে ফিস ফিস করে
......প্রথম দিনই তোমার প্রেমে পড়ে গেছিলাম। কিন্তু তুমি তাকাতে না একে বারেই। বিয়ের পর দুজনকেই তোমার সাথে মনে মনে তুলনা করতাম আর তফাত দেখাদিত মনে......একটু থেমে’” বুঝেছ মশাই, তোমার জন্য আমার বিয়ে ভেঙ্গেছে দুবার। তোমায় আমি ছাড়বো না”। চিত করে শুইয়ে দিল আমাকে। বুকের ওপরে বসে বসে আবারও সব খুলে ফেলে বাঁড়া ধরে কচলানো সুরু করল। মুখে দুষ্টুমির হাসি।বাঁড়া শক্ত হতে আধ মিনিট নিল না। কোমরের দু পাসে পা রেখে পাছা তুলে বাঁড়া নিজের গুদের মুখে রেখে পাছার চাপে ঢুকিয়ে দু হাত আমার বুকে রেখে বিপরিত ঠাপ সুরু করল। আমি মাথা তুলে গুদে বাঁড়া আসা ষাওয়া দেখছি, এই প্রথম বার। বুঝতে পেরে সোফার কয়েকটা বালিশ আমার মাথার তলায় দিয়ে আর পা ছড়িয়ে পাছা ওঠা নামা সুরু করল।ফচ ফচ শব্দ।ঝুকে ঠোঁট লাগিয়ে দিল ঠোঁটে একটু সময়
.........কি ভালছেলে অনিমেষ, গুদ মারা দেখতে কেমন লাগছে?তুমি আমায় ফিজিক্স পড়িয়েছ, আমি তোমায় চোদন পড়াব ...আমি আর পারলাম না জাপটে ধরে চিত করে শুইয়ে পা পিছন দিকে করে সমস্ত গায়ের জোরে গুদ মারাতে লাগলাম
......মিতু রানি, গুদ মারাতে কেমন লাগছে?...... ৪ হাত পায়ে আমাকে জড়িয়ে নিয়ে রাগ মোচন করল মিতা আর ওর গুদের জলের স্পর্শে আমিও ঢেলে দিলাম। এইবারের সিচুএসন একেবারে অন্য রকম, তাই দুজনেই গভির ভাবে সমস্ত চোদন পর্ব এঞ্জয় করলাম।

ফ্ল্যাটে ডিম, আলু মাখন ডাল আরও কিছু সামগ্রি ছিল। মিতা তাই দিয়ে খিচুড়ি আর ভাজা করলে রাতের খাওয়া সারলাম। আবারও আমরা মিলিত হলাম। পরের দিন বিকাল পর্যন্ত আরও দু বার মিলন হোল আমাদের। আমার ২ বছরের বিবাহিত জীবনে এই রকম মিলন সুখ পাইনি। সে মিলনে আবেগ প্রথম, সেক্স তারপর। কিন্তু মিতার সাথে এই একদিনের চোদনে আমি সম্পূর্ণ তৃপ্ত, সোমাকে কোন ভাবে ছোট না করেই বলছি।
সেই রাতে এটা সেটা কথার ভিতর মিতা যখন শুনল আমি কোনদিন বিএফ দেখিনি, অবাক হয়ে গেল
.........সামনের শনিবার একটা ক্যাসেট প্লেয়ার কিনে আনবে। ওই ক্যাসেট আমি নিয়ে আসব।দেখতে ক্ষতি কি, তুমি আমি কেউ ওই জীবন চাই না, কিন্তু দেখব।
রবিবার পড়ন্ত বেলায় মিতা আর আমি ট্যাক্সি নিয়ে বাবুঘাটের দিকে বেরলাম।পার্ক স্ট্রিট আসতেই, ট্যাক্সি ছেড়ে দিল
......চল হাঁটব
ইস্ট বেঙ্গল মাঠ ডান দিকে রেখে আমরা হাত ধরা ধরি করে হাটতে লাগলাম। চৈত্র মাসের বেলাশেষের আলো রাঙ্গিয়ে তুলেছে সমস্ত মাঠ।কৃষ্ণচুড়া, রাধাচূড়া গাছে আগুন লেগেছে। অপার্থিব এক আলো সাজিয়ে রেখেছে সমস্ত মাঠ কে। দখিনা বাতাস ছুঁয়ে যাচ্ছে দুজনকে। নিঃশব্দে হাত ধরে হাঁটছি। আমার অন্তরে কেউ বলে উঠল “ অনিমেষ তুমি কি প্রেমে পড়েছ,আমি কি মিতার প্রেমে পড়েছি, মিতা কি আমার প্রেম”। ঘাড় ঘুড়িয়ে গোধূলির আলোয় সজ্জিত নারীর শ্রেষ্ঠ রূপে মিতাকে দেখে অন্তরে ধ্বনিত হোল
দিনের শেষে আলোয় রাঙা, সেদিন চৈত্র মাস
তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ।

   
মিতার কথামত ভিডিও প্লেয়ার আর বাজার আনলাম শনিবার। জীবনে এত খুঁটি নাটি বাজার করিনি। মিতা এল ঠিক ৪ টের সময় আর এসেই কাপড় পালটে রান্না চাপিয়ে দিল গ্যাস জ্বালিয়ে। মুরগির কি একটা রান্না করল সাথে ভাত আর তরকারি।৭ টার ভিতর রান্না শেষ, চান করে এসে বিছানায় বসে জীবনে প্রথম বিএফ দেখা সুরু। মিতা ম্যাক্সি পড়ে আর আমি লুঙ্গি। অল্প অল্প বিয়ার এ চুমুক দিতে দিতে দেখছি। মিতা লুঙ্গির ভিতর হাত ঢুকিয়ে বাঁড়া কচলাতে সুরু করেছে। আরে কচলানর কি আছে এমনিতেই তো উত্তেজনায় কাঁপছি। একটু পড়ে মিতা বাঁড়া মুখে পুরে নিতে , আমি ম্যাক্সি খুলে ওর গুদে আঙ্গুল পুরে দিলাম, সাথে সাথে দু পা আমার মাথার দু দিকে দিয়ে উল্টো হয়ে শুয়ে পরল মিতা আমার ওপর। ওর উদ্ভাসিত গুদ আমার মুখের ২ ইঞ্চির ভিতর। প্রথমে একটু জিভ দিয়ে চাটলাম, তারপর চুস্তে সুরু করলাম। মিতা আমার বাঁড়া মুণ্ডি থেকে চোষা সুরু করে গোড়ায় নেমে যাচ্ছে, কখন বিচি মুখে পুরে নিয়ে জিভ দিয়ে খেলা করছে। বুঝতে পারছি মিতার লালা আর থুতু আমার বাঁড়া ভিজিয়ে দিয়েছে। আমি ওর সম্পূর্ণ নির্লোম গুদ মুখে পুরে চুষতে সুরু করলাম। মুখ ঘুড়িয়ে ক্লিতরিস দেখিয়ে চাটতে বলল ইশারেতে।ক্লিত মুখে নিয়ে চাটতেই মিতা প্রথম শীৎকার দিয়ে উঠল আর আমার ওপর থেকে নেমে খাটে হ্যালান দিয়ে দু পা ফাঁক করে আমার মাথা নিয়ে নিজের গুদে রাখল
.........আগের দিন তো জঙ্গল ছিল, কবে সাফ করলে
.........শালা, যা দিচ্ছি তাই খা...বলে মুখ চেপে ধরল ক্লিত এ। লম্বা হয়ে শুয়ে ক্লিত মুখে চুষছি আর হাত বাড়িয়ে মাই টিপছি। অপূর্ব মিতার মাই, এত বড় কিন্তু এততুকু টল খায়নি আর কি নরম! কয়েক মিনিট পর মিতা আমাকে সরিয়ে চিত হয়ে শুয়ে দু পা নিজের কাধের ওপরে নিয়ে হাত দিয়ে ধরে, ইশারায় গুদ দেখাল। মিতা আজ গুদ আর তলা সম্পূর্ণ ভাবে পরিস্কার করে এসেছে। ওই ভাবে থাকায় গুদ ছাদের দিকে মুখ করে আছে। আমি গুদ থেকে পাছার ফুটো অব্ধি লম্বা লম্বা চাটন দিচ্ছি। একটু পরেই মিতা শীৎকার থামিয়ে আমায় টেনে নিলো নিজের বুকে আর হাত দিয়ে বাঁড়া ধরে গুদের মুখে রেখে নিজেই তলা থেকে কোমর ওঠানোর চেষ্টা করল। প্রয়োজন হোল না, আমি এক গোত্তায় সম্পূর্ণ বাঁড়া গেথে দিলাম মিতার গুদে। মিতা দু হাতে আমাকে জড়িয়ে আবার সুরু করল তার শীৎকার। মাঝে মাঝে আমার চুল ধরে ভীষণ জোরে টান, বা কাধে কামর অথবা পাছায় রাম চিমটি দিচ্ছে মিতা। মিনিট ১৫ পর সব কিছু ছেড়ে দু হাতে আমার মুখ ধরে চুমু খেতে খেতে, চোখ আধ বোজা “ অনি সোনা, তুমি আমার, আর কাউর না। তুমি আমার সব রাজা, অনি আই লাভ উ, ভীষণ ভালবাসি তোমায়, আমি তোমার সোনা, তুমি যে ভাবে চাইবে পাবে সোনা, ভালবাসি তোমায় অনি, অনি অনি অনি অ............নি।“ প্রচণ্ড জোরে জাপটে ধরে আসতে আসতে নিস্তেজ হয়ে গেল। আমিও উজার করে দিয়েছি নিজেকে ওর ভিতর।

ঘেমে নেয়ে গেছি দুজনে। চুপ করে শুয়ে থাকলাম দুজনে দুজনকে জড়িয়ে। পরিস্কার হয়ে বাথরুম থেকে ঘুরে রাতের খাবার খেয়ে আবার বিছানায়।মিতা আমার বুকে মাথা রেখে, অল্প অল্প পানীয় নিচ্ছি দুজনে
.........অনি আজ যা করলে, কোনদিন সোমার সাথে করেছ এইসব?
.........না। ভাবনাতেও আসেনি
.........এখন আমি বুঝতে পারছি সোমা কেন চলে গেল। অনি সোমা ইনটেলেকচুআলি তোমার থেকে অনেক পিছনে। সোমা অতীব সুন্দরি এক সাধারন মেয়ে। তার চাওয়া পাওয়া তোমার জীবন দর্শন এর সাথে কোনদিন মিলবেনা। একটি সাধারন সুন্দরী মেয়ের ভিতর যে উন্মাদনা, বন্যতা,নিয়ম ভাঙ্গার প্রবনতা থাকে তার একটা আউট লেট তো দরকার। তুমি কোনদিন ওকে জিজ্ঞাসা করেছ যে ও কি চায়
......না করিনি।
......ভুল করেছ অনি। একটি ২০-২১ বছরের মেয়েকে সংসারের গৃহিণীর আসনে বসিয়ে তার জীবনটাই আটকে রেখেছিলে। আসলে ওই বয়েসে বিয়ে দেওয়া টাই ভুল আজকের দিনে। আমিও একই ভুল করেছি। প্রথম বিয়ে ২০ বছরে, ২২ এ ডিভোর্স, মেয়ে তখন ১ মাসের। দ্বিতীয় বিয়ে তার ৬ মাসের ভিতর আর তার ৯ মাসের ভিতর আবার ডিভোর্স। প্রথমটা সুন্দর দেখতে গাধা আর দ্বিতীয়টা শিক্ষিত মূর্খ।
......হয়ত তুমি ঠিক মিতা। ওই বয়েসে ওকে সংসারের গৃহিণীর আসনে বসান ঠিক হয়নি কিন্তু কাকলি তো প্রায় একই বয়েসে সংসারের গৃহিণী। একসাথে দুটো দুরন্ত শিশু সামলে নিজের কলেজ, গান, তাহলে?
.........কাকলি সত্যি একটা এক্সসেপ্সন। ১০০০০ মেয়ের ভিতর একটা পাবে কিনা সন্দেহ। আমার এই মার কাারি ফিগার এর জন্য আমিও ওই একই ভুল করেছি
......তোমার ফিগার না, তোমার চোখ। একেবারে সোফিয়া লরেন্স
......আর দাঁত? বম্বের কটা নায়িকার পাবে মশাই এই চোখ, দাঁত আর ফিগার। সব পুরুষ ঘায়েল হয়েছে, সুধু তোমায় পারিনি
......কি বলছ, পুরোপুরি তোমার এখন। তবে মিতা, এখনই কোন ডিসিসন হয়ত নেব না, একটু সময় হলে ভাল হয়।বুঝতে পারছি, সুধু তুমি, এখন থেকে আমার ভালবাসার কেন্দ্রবিন্দু।
.........এখন না অনি।আর বিয়ে করলে তোমাকেই করব। এখনই প্রপোস করনা......সুরু হোল আমার আর মিতার জীবন। বিয়ে বাদে সব কিছুই দুজনের জীবনে এক। একসাথে বেড়াতে যাওয়া, বাড়িতে আসা, ওর বাড়ি যাওয়া, তামুর দায়িত্ব নেওয়া, ওর মায়ের চিকিৎসা বা আমার মায়ের মৃত্যুর সময় মিতার রাত জেগে থাকা, সব। কিন্তু এইবার বিয়েটা সেরে ফেলতেই হবে,অনুর জ্বালায়। মাত্র কয়েকদিন আগে স্পাইক্যাম এ কথা বলার সময়, তামু ছিল আমার সাথে
.........বাবা, তুমি বিয়েটা করছ না কেন, তামুর বিয়ের সময় মনি কি বলবে ছেলের বাড়ির লোকদের......তামু হেসে কুটোপুটি।
......ঠিক আছে, এই ক্রিসমাস এর ছুটিতে তুই এলে করে ফেলব, ঠিক আছে?... তামু আমার গলা জড়িয়ে চুমু খেল।কিন্তু আমার ষষ্ট ইন্দ্রিয় কিছু অন্য কথা বলছে। সেইদিন অনু একটি বাঙালি ছেলে বন্ধু সমরাজ সেন এর নাম করল। আমি বেশি মিশতে বারন করাতে চটে গেল, কিন্তু আমি নিশ্চিত ওই ছেলেটি সোমা আর রজত এর ছেলে। দুজনের নাম মিলিয়ে ছেলের নাম রেখেছে সমরাজ। আমি বছরে ১-২ বার অনুর ইউনিভারসিটি তে যাই লেখা পড়ার কাজে। ১২ বছর আগে কৌতূহল বশত সোমার খোঁজ করেছিলাম। ওই দেশে খোঁজ পেতে ২৪ ঘণ্টা লাগে না। ওই শহরেই খোঁজ পেয়ে গাড়ি নিয়ে সোমার বাড়ি থেকে একটু দূরে অপেখ্যা করছিলাম। ঘণ্টা খানেক অপেখ্যার পর দেখতে পেলাম সোমা একটি বছর৯- ১০ বয়েসের ছেলে নিয়ে বাইরে এলো। আশ্চর্য, সেই দেখার পর থেকে সোমার প্রতি টান একে বারেই নেই। কিন্তু সমরাজ? তাহলে কি “ ছায়া ঘনাইছে বনে বনে” ?
   
সৌম্যগন্ধা
আমি সৌম্যগন্ধা বা সোমা।আমার বাবা সংস্কৃতর পণ্ডিত অধ্যাপক এই নাম রেখেছিলেন। এইটি গোলাপ এর একটি নাম। গোলাপ ফুলের থাকে বর্ণ, রং রুপ আর কাঁটা। আমার সব কটি আছে তবে কাঁটা খুব তীক্ষ্ণ আর ভয়ঙ্কর। আমার আপনজন এই রকম অনেকের জীবন আমার কাঁটার আঘাতে ক্ষত বিক্ষত করেছি। চেহারা যে কত খানি ডিসেপটিভ হতে পারে, তা আমাকে ষারা ঘনিষ্ঠ ভাবে না জানে, কল্পনাও করতে পারবে না। আমাকে সব কথা বলতেই হবে, কারন ঝড় আসছে, ভীষণ ঝড়।
[+] 4 users Like pnigpong's post
Like Reply
#8
( তামু ছিল আমার সাথে )

তামু কে
Like Reply
#9
সাউথ কলকাতার বিরাট নাম করা স্কুলে পড়তাম। ১৪ বছর থেকেই পেকে যাই। আমার সাথে পড়ত বিশাল ধনি বাড়ির সিন্ধ্রি মেয়ে আশা। দুজনে এক সাথেই নিষিদ্ধ আপেলে কামড় বসাই, যখন আমরা ক্লাস ৯ এ পরি। আমরা পরস্পরের বাড়ি আসা যাওয়া করতাম।একদিন দুপুরে আশা দের বাড়ি গেছি একটা বড় ঝুলের স্কারট পড়ে। আশা তার ঘরের দরজা বন্ধ করে একটা বই এনে আমার পাসে বসল । বইএর পাতা ওলটাতে আমার চোখ কপালে উঠে গেছে, চোদা চুদির ছবি সমেত গল্প।দুজনে এক মনে বই পড়তে পড়তে উত্তেজিত হয়ে পরেছি , আশা আমার স্কারট এর ভিতর দিয়ে হাত গলীয়ে প্যানটির কাছে আনল
......আশা কি করছিস......আমি হাত সরাতে গেলাম, দুই পা জড়ো করে
......দ্যাখ না খুব মজা হবে......আশা হাত দিয়ে প্যানটির উপর দিয়ে গুদে হাত দিয়ে ঘষা দিচ্ছে খুব আস্তে। আমি অনিচ্ছা সত্ত্বেও ওকে সরিয়ে দিতে পারলাম না। আশা ধীরে ধীরে প্যানটির পাস দিয়ে গুদে আঙ্গুল দিল” ইসস” ছিটকে বেরিয়ে এলো মুখ দিয়ে। কিন্তু আশা কে সরিয়ে দেবার অবস্থায় আমি নেই, বরং চাইছি আশা যেন আরও বেশি করে আঙ্গুল দেয়।
......সোমা প্যানটি খোল...বলেই আশা নিজের প্যানটি খুলে, জামা খুলে ন্যাংটো হয়ে আমাকে বিছানায় চেপে সুরু করল ঠোঁটে চুমু। তারপর আমি আর আশা ন্যাংটো হয়ে জড়াজড়ি করে মাই টিপেছি, চুমু খেয়েছি। আশা আমার গুদের ভিতর আঙ্গুল দিয়ে ক্লিত এক আঙ্গুলে চেপে খিঁচছে
.........সোমা, অমিতাভ এর বাঁড়া ঢুকেছে তোর গুদে......... সুরু হোল আমার যৌন জীবনের দেয়াল ভাঙ্গা। এরপর প্রতিদিন রাতে নিজে নিজে খিঁচতাম।আমার ভিতর একটা অসভ্য আমি জন্ম নিল সভ্য আমিকে হারিয়ে। পরে ভেবে দেখেছি আমার মনের ৩ ভাগের দুই ভাগ ‘অসভ্য আমি’। এই ভাবে ১২ ক্লাস পাস করলাম রেজাল্ট এভব এভারেজ। সংস্কৃত নিয়ে ভরতি হলাম কলেজে।সেকেন্ড ইয়ার এ পড়ার সময় আশাদের বাড়িতে রজতের সাথে আলাপ। আশার বাবা আর রজতের বাবা বন্ধু। রজত এম এসসি পড়ে।
   
রজতরা দুই ভাই জন্মেছে আমেরিকায়। ওদের মা মারা যান যখন, তখন রজত সবে কলেজে ভরতি হয়েছে। ওর বাবা বড় ছেলেকে নিয়ে দেশে ফিরে আসেন। রজতের দাদা রজতের থেকে ৮ বছরের বড়, কলকাতায় আসার ১ বছর পর ওর দাদার বিয়ে হয় আর সেই সুবাদে ওদের বাড়ি ষাই এবং ঘনিষ্ঠতা বাড়ে। রজতের চেহারা আর ব্যাবহারে একটু বিদেশি ভাব ছিল আর ছিল সাহস, কিছুটা বেপরোয়া ভাব।একটা বুলেট মোটর সাইকেলে ঘুরে বেরাত। লেখাপরায় ভাল কিন্তু ব্রিলিয়ান্ত না। ওই মোটর সাইকেলে কলেজ পালিয়ে ঘুরতাম। ওর পিছনে বসে পিঠে মাই চেপে ধরতাম আর রজত বুলেট এর গতি বাড়াত। হাওয়াও উড়ত আমার দোপাট্টা বা আঁচল। নুরপুর, ডায়মন্ড হারবার এইসব জায়গায় ষেতাম। একটু নির্জন জায়গায় চুমু খেতাম, রজত আমার মাই টিপত খুব জোরে, আদর করত, আর আমিও তাই চাইতাম। আমি হাওয়ায় ভাসতাম। একদিন রজত বিয়ের কথা বলতে
......বাবা অসবর্ণ বিয়ে কিছুতেই দেবেন না। পালিয়ে বিয়ে করতে হবে,তুমি চাকরির চেষ্টা কর
......এখানে চাকরি পাওয়া মুস্কিল, স্টেটস এ চেষ্টা করতে হবে
......তাই কর তারাতারি, কেননা বাড়িতে বিয়ের কথা চলছে। রজত পড়া শেষ না করে স্টেটস এ চলে গেল। ৬ মাস কোন খোঁজ নেই।আশাও কোন খবর দিতে পারল না। এদিকে অনিমেষ বাড়িতে বিয়ের সমন্ধ পাঠিয়েছে, একদিন দেখে গেল সবাই। কেন জানিনা আমার অনিমেষ কে ভাল লেগে গেল। ওই রকম সুপুরুষ, সাথে brilliant রেজাল্ট, আমি রাজি হয়ে গেলাম।রজত মাঝে মাঝেই অনিমেষ স্যার এর কথা বলত। দুর্দান্ত টিচার আর ছাত্র বৎসল। বিএ পরীক্ষার ঠিক ২ মাস আগে বিয়ে হয়ে গেল সাথে। ফুলশয্যা হোল, মনে হোল ভুল কিছু করিনি, সত্যি ভাল লোক এবং পুরুষ মানুষ। প্রথম রাতে আমার ২ বার জল খসল। পুরো সংসারি হয়ে উঠলাম ১০ দিন পুরি ঘুরে এসে।
বিয়ের পর আমি অনেমেষ দের বাড়ির রানি হয়ে গেলাম। মাসের প্রথমেই দুই ভাই এক গাদা টাকা দিয়ে দেয়, তারপর ফিরেও তাকায় না সংসারে । বাজার, ধোপা,চাকর রাঁধুনি, ইলেকট্রিক বিল, টেলিফোন বিল, জমাদার সব কিছুর দায়িত্ব আমার। আমার কথায় সংসার চলবে। পূর্ণ স্বাধীনতা ছিল ওই বাড়িতে। কখন কোথায় যাব, কখন ফিরব কেউ কোন প্রশ্ন কোনদিন করেনি। কিন্তু কয়েক মাসের ভিতর আমার হাফ ধরে গেল এই রানির পার্ট এ। আমি চাই দুরন্ত জীবন যাতে বাধা গতের ছন্দ থাকবে না। অনি খুব ভাল লোক। ইনটেলেকচুয়ালি আমার থেকে অনেক ওপরে,আমার সুধু রুপ আছে আর অনির সব আছে। সিংহ হৃদয় অনির। আমাদের জীবন দর্শন সম্পূর্ণ আলাদা, কোনদিন মিল খাবে না। তবুও ভাল লাগত এই ভেবে ‘সব কিছুতো পাওয়া যায়না, ভালবাসা তো পেয়েছি’।অনিকে ভালবাসতাম শ্রদ্ধা মিশিয়ে, আবেগ সেখানে সেই মাত্রায় নয়। অনি সুযোগ পেলেই আমাকে নিয়ে বেরত, কিন্তু আমি চাই রোজ বেরতে, সাথে ওই বুলেটের উদ্দাম গতি জীবনে।
একদিন অনি বাইরের ঘর থেকে দু কাপ চায়ের কথা বলে পাঠাল। আমি চা নিয়ে ঢুকে চমকে উঠলাম, রজত বসে। ইশারায় চুপ করতে বলে কাপ নামিয়ে চলে এলাম। অনি উঠে বাথরুম গেলে ওই ঘরে ঢুকে
.........আমরা যেখানে দেখা করতাম, সেখানে কাল ১২ টার সময় আসবে, এখানে কোন কথা বলা যাবে না...।আমার বুক কাঁপছে উত্তেজনায়। কি করব, ফেলে আসা ওই জীবন আর তো সুরু করা সম্ভব নয়। পরের দিন দুপুরে সেই জায়গায় দেখলাম রজত দাড়িয়ে বুলেট নিয়ে
......রজত আমি এখন অন্যের স্ত্রী, তাই আমার স্পর্শ করবে না, প্লিস। তুমি এতদিন কোথায় ছিলে, আমি হয়রান হয়ে গেছিলাম তোমার কথা ভেবে, কোন খবর না দিয়ে এই ভাবে কেন চলে গেলে
......তোমার জন্যই সোমা। স্টেটস এ গেছিলাম চাকরির জন্য, সব ঠিক করে এসে তোমাকে নিতে এসেছি। এসে শুনলাম এই ব্যাপার
.........এখন আর কিছু করার নেই, তুমি এম এসসি কমপ্লিট কর আর আমার কথা ভুলে যাও। আমি অনির সাথে বেইমানি করতে পারব না। আমিও তোমায় ভুলে ষাবার চেষ্টা করব। এইটাই আমাদের শেষ দেখা......... রজতের মুখ শুকিয়ে গেল, আমি চলে এলাম।
   
ঠিক ঠাকই চলছিল সব। আবুর বিয়ে ঠিক হোল, ষথারিতি সব দায়িত্ব আমার। সেই সময় অনির এক ডিসিসন সব তালগোল পাকিয়ে দিল। অনি তখন খুব ব্যাস্ত এক পেপার নিয়ে। খোলা মনে একদিন
......রজত, একটা উপকার করবে?
......হ্যাঁ, স্যার বলুন।
......আমার ছোট ভাইএর বিয়ে। আমার স্ত্রী দোকান বাজার করবে, তুমি আমার গাড়ি নিয়ে ওকে যদি একটু সাহায্য কর, খুব ভাল হয়......রজত রাজি হয়ে গেল। আমি শুনে রাগ করাতে অনি উত্তর দিল
.........আরে যাও, কেউ কিছু বলবে না। বাড়িতে থাক একা একা, একটু বেরান হবে, কেনাকাটা হবে আর খুব যদি ইচ্ছা করে ‘একটু প্রেম’ হবে, হা হা হা।
এই হোল অনিমেষ। সিংহ পুরুষ না হলে নিজের স্ত্রীর উপর এত বিশ্বাস কেউ করতে পারে?
প্রথম কয়েকটা দিন ঠিক ছিল, বাজার করা একটু খাওয়া, গাড়ি করে ঘুরে বেরান এইসব। দুর্ঘটনা ঘটল দ্বিতীয় সপ্তাহে।আমার ‘অসভ্য আমি’ জিতে গেল, প্ররোচিত করল taboo ভাঙতে।
সে দিন অসময়ের বৃষ্টি বলে আমরা গঙ্গার ধারে কাচ তুলে আইসক্রিম শেষ করেছি, রজত সিগারেট ধরিয়ে টান দিল। আমার দিকে ঘুরে
......কি খাবে নাকি?......’অসভ্য’ আমি সঙ্গে সঙ্গে সিগারেট নিয়ে টান দিয়ে ফিরিয়ে দিলাম। রজত চেয়ে রইল। আচমকা আমার মাথার পিছনে হাত দিয়ে টেনে নিল আমায় আর ঠোঁট চিপে বসল আমার ঠোঁটে। এক্তু পরেই ছেড়ে দিল। এইবার আমি ওর মাথা ধরে চুমু দিলাম অনেক্ষন। হুশ ফিরল পিছনের গাড়ির হর্ন এর আওয়াজ এ।
......আমার একটা ফ্ল্যাট আছে, যাবে সোমা?......মাথা নেরে দিলাম হ্যাঁ বলে। অনু তখন পেটে ৪ মাস। অনু পেটে আসার পর অনি মাত্র একদিন করেছে, শরীর চাইছিল,’অসভ্য’ আমি জিতে গেল। ওর ফ্ল্যাটে এলাম অভিজাত এলাকায় ফ্ল্যাট, ওর নামে রজতের বাবা কিনে দিয়েছেন। ঘরের দরজা বন্ধ করেই রজত আমায় দেয়ালে ঠেসে চুমু সুরু করতেই ক্ষুদার্ত বাঘিনির মতন আমি রজতকে ঘুড়িয়ে দেয়ালে চিপে ঝাপিয়ে পরলাম। ১ মিনিটের ভিতর রজত আমার মাই তে মুখ নিয়ে চুসছে আর টিপছে। ওই ভাবেই বেডরুম এ এসে বিছানায় দু জনে ঝাপিয়ে পরলাম। শাড়ি, সায়া ব্রা, খুলতে যে টুকু সময়। রজত আর আমি পাগলের মতন দুজন দুজনকে সারা শরিরে চুমু খেয়ে চলেছি। রজত আমায় ঠেসে ধরল খাটের বেডরেস্ট এ, দু পা ফাঁক করে গুদে মুখ আনতে” কি করছ রজত, নোংরা যায়গা, ওখানে মুখ দেয়না”।দু পা জড়ো করে রজতকে বাধা দিচ্ছি, ষেই একটু পা ফাঁক হয়েছে রজত দুই থাই নির্মম ভাবে ফাঁক করে গুদে ঝাপিয়ে পরল।ক্লিত নিয়ে চোষণ দিতে আমিও প্রচণ্ড উত্তেজিত হয়ে পরলাম। জীবনে প্রথম গুদে চোষণ খাচ্ছি কোন পুরুষ মানুষের, এর আগে আশা চুসেছে, কিন্তু এই চোষণ অন্য সংকেত পাঠাচ্ছে সমস্ত শরীরে।দু হাতে রজতের মাথা চেপে ধরলাম গুদে দু পা ষতখানি ফাঁক করা যায় করে।মুখ দিয়ে বেরিয়ে এলো
.........খানকির ছেলে, কি করছিস, উফফ...মা......গো, আহহ......শুয়ারের বাচ্চা আমায় মেরে ফেলবে। বাঞ্চত, পোয়াতি মাগির গুদ চাটছিস। খেয়ে দেখ শালা...মা...গো, আর চাটিস না শুয়ারের বাচ্চা, আমার বেরিয়ে যাবে। অহহ অহহহ.........হ ছেড়ে দিলাম গুদের জল রজতের মুখে আর ধপাস করে শুয়ে পরলাম বিছানায়।রজত গুদের জলে মুখে লাগিয়ে আমার দিকে তাকিয়ে হাসল। আমি টেনে নিলাম ওকে। জড়িয়ে চুমু খেলাম, নিজের গুদের স্বাদ পেলাম রজতের থেকে । তারপর চিত হয়ে দু হাটু ভাজ করে বুকে নিয়ে চোখ মারলাম রজতকে
.........রজত আমি কিন্তু ৪ মাসের প্রেগন্যান্ট, সাবধানে করবে.....রজতের বাঁড়া ধরে গুদের মুখে রাখতেই চাপ দিয়ে ঢুকিয়ে চুমু খেল
......শালা খুব চুদছিস, নিজের গুরুপত্নীকে। গুরুপত্নী মাতৃসম, কেমন লাগছে রে বোকাচোদা নিজের মাকে চুদতে? মাল টা কি রকম রে খানকির ছেলে, চুদে মজা হচ্ছে...... রজত, আমার রাজা, কেন তুমি আমায় ফেলে চলে গেলে সোনা, পালিয়ে যাব সোনা, তুমি আর আমি।চিরে ফেল আমার গুদ।।উফফ মাগো এত সুখ তুমি দিতে পার রাজা............ রজত জাপটে ধরেছে আমায়
...... শালি, তোর মতো সেক্সি মাগি মা হলে চোদা ষায়।শালি তুই কেন বিয়ে করলি আমায় ফেলে, বল যাবি, আমার সাথে...খানকি বল যাবি......এইরকম বিকার গ্রস্থ কথা চালাতে চালাতে দুজনেই এক সাথে ভেঙ্গে পরলাম। আরও মিনিট ২০ চুমু খেয়ে, পরিস্কার হয়ে বাড়ি ফিরলাম।
   
সেইদিন রাতে বিছানায় পাশে অনি ঘুমিয়ে, ওর ঘুমন্ত মুখের দিকে তাকিয়ে চোখের জল ফেললাম। “ ঠকালাম তোমায়, প্রতারণা করলাম তোমার সাথে”। কিন্তু ‘অসভ্য’ আমি বলে উঠল “ সোমা চদন ভাল লাগে নি রজতের সাথে? অনির সাথে হয় ওই বন্য সেক্স”। এরপর যতদিন রজতের সাথে বেরিয়েছি, কেনাকাটার পর, প্রতিদিন ওই ফ্ল্যাটে রজত আর আমি চুদেছি, তারপর বাড়ি ফিরেছি।
আবুর বিয়ের মিটে ষাবার পর বাড়ি থেকে বেরনো বন্ধ করলাম কেননা অনু তখন ৭ মাসের পেটে। অনু হোল, জীবনে ওইরকম নির্মল আনন্দ আর পাইনি, দ্বিতীয় সন্তান হলেও না।অনুর জন্মের ১ মাস পর অনি করল। অনির যৌন ক্ষমতা রজতের থেকে অনেক বেশি। আমার কম করে দুবার জল খস্ত। কিন্তু রজতের সাথে ওই যৌন খেলা, মানে foreplay , অনির সাথে কখনই হয়নি। অনির ব্যাবহার সবসময় পরিশীলিত, এমনকি সেক্স এর ব্যাপারেও।আমি কোনদিন অনিকে বলতে পারিনি ঐসব। তবে চোদন সুখ অনির থেকে অনেক বেশি পেতাম। অনির সাথে করার পর কিছুক্ষন বিছানা থেকে উঠতে ইচ্ছা করত না, যেটা রজতের থেকে এত বছরে এক বারও পাইনি।
২ মাস পর থেকে নিয়মিত আবার রজতের সাথে ওই ফ্ল্যাটে, আবার সেই বন্যতা, সেই খেলা। অনুর অন্নপ্রাশন এর পর রজত সোজাসুজি
......সোমা ডিভোর্স নাও। আমি তোমায় ছাড়া বাচব না
.........সেইটা সম্ভব নয়। এক মাত্র উপায় পালিয়ে যাওয়া
......কোথায় পালাব? পালাতে হলে স্টেটস ছাড়া অন্য কোথাও সম্ভব না। বাবা ঠিক ধরে আনবেন। বাবার অপরিসীম ক্ষমতা, একমাত্র স্টেটস এ বাবার কিছু করা মুস্কিল, কেননা আমার আমেরিক্যান পাসপোর্ট।
......সে তুমি যা ভাল বোঝ কর।
রজতের সাথে ভাসবার একমাত্র কারন, ওই গৃহিণীর যায়গা থেকে মুক্তি। আমি মাত্র ২২ বছর বয়েসে, সব কিছু ত্যাগ করে সুগৃহিণী হতে পারব না। জানি, ভবিষ্যতে অন্ধকার নেমে আসতে পারে কিন্তু ওই ‘অসভ্য আমি’ বার বার আমাকে খুঁচিয়ে ষায়,’পালা সোমা পালা। জীবন কে উপভোগ কর। তুই রজত কে ভাল বাসিস, পালা’।আমি যে অনিকে ভালবাসি,অনিও প্রান দিয়ে আমায় ভালোবাসে, তাহলে? শেষমেশ জিতেই গেল ‘অসভ্য আমি’। মনস্থির করলাম পালাব, অনুকে রেখেই।
একবারও যদি ‘ভাল’ আমি জিতে ষেত তাহলে সারা জীবন পালিয়ে বেরাতে হত না।
এরপর সুরু হোল পালানর তোরজোড় রজতের প্লান অনুযায়ী। এফিডেবিট করে সৌম্য গন্ধা থেকে সোমা ভটটাচার্জ। তারপর সোমা ভটটাচার্জ আর রজত সেনের বিয়ে। তারপর রজত সেন এর স্ত্রী সোমা সেন এর পাসপোর্ট বানানো আর আমেরিকার ভিসার জন্য দরখাস্ত। বিয়ের প্রমান স্বরুপ বিয়ের ফটো লাগবে, তাই নতুন করে বিয়ে। আজে বাজে অজুহাত দিয়ে বিয়ের দিন সকালে রজতের ফ্ল্যাটে যাই, সেখানে ব্রাইডাল মেকআপ, রেজিস্ট্রি করে বিয়ে, লোকজন ভাড়া করে খাওয়ার আয়োজন। রজত ফ্লাটের সব জানালা বন্ধ করে পরদা টেনে দিয়েছিল। বিকাল ৩ টের ভিতর তথাকথিত বিয়ের মিটল। আমি নতুন করে বধু রূপে রজতের বেডরুম এ বসে, রজত দরজা ভিতর থেকে বন্ধ করে ঘরে এলো। পরনে ধুতি পাঞ্জাবি। আমি উঠে আবেগ দিয়ে জড়িয়ে চুমু দিয়ে
......... রজত আজ থেকে তুমি স্বামি, তার উপহার দেব তোমায়...... মেঝেতে বসে ধুতির ফাঁক দিয়ে বাঁড়া ধরে চুমু দিলাম।রজত আমায় ওঠাতে গেলে হাত ঝটকা মেরে সরিয়ে পুরো বাঁড়া বের করে মুখে নিয়ে রজতকে ইশারায় বিছানায় বসিয়ে, সুরু হোল বাঁড়া চোষা, প্রথমে বিচি এক এক করে মুখে পুরে, তারপর বাঁড়া ধরে গোরা থেকে জিভ দিয়ে চাটন। মাঝে মাঝে একটু উঠিয়ে দিয়ে পোঁদের ফুটোতে জিভ সরু করে সুড়সুড়ি, পুরো বাঁড়া মুখে নিয়ে মাথা উঠিয়ে নামিয়ে খিঁচতে লাগলাম।মিনিট ১৫ হয়ে গেছে, প্রথম থেকে, জানি রজত আর ধরে রাখতে পারবে না, তাই সুধু মুণ্ডি নিয়ে চুষতে লাগলাম
......সোমা বেরিয়ে ষাবে...উফফ......আর পারছিনা সোমা...আমি আরও জোরে মুণ্ডি চুষতে চুষতে খিচতে লাগলাম। “সো......মা”...।ভলকে ভলকে বেরিয়ে এলো রজতের বীর্য। মুখ চেপে ধরে রাখলাম যতক্ষণ না বেরন শেষ হয়। মুখ তুলে হাসি মুখে ‘হা’ করে রজতকে দেখালাম মুখ ভরতি বীর্য। ওকে দেখিয়ে দেখিয়ে ধক দিয়ে গিলে নিলাম জীবনে প্রথম পুরুষের বীর্য। কস্টা কস্টা, এ ছাড়া আর কিছু মনে হয়নি
......একই তুমি খেয়ে নিলে ?
......তুমি অনেকবার আমার গুদের জল খেয়েছ, তাই আমাদের বিয়ের দিনে আমার তরফে উপহার......রজত দু হাতে আমাকে তুলে নিল খাটে।আমি খাটে বসে ওকে দেখিয়ে দেখিয়ে সব খুলে ন্যাংটো হলাম। ওই অবস্থায় চুমু খেতে খেতে রজত আবার গরম হোল। চিত করে শুইয়ে ওর বাঁড়া ধরে গুদের ফুটোতে রেখে এক চাপে ঢুকিয়ে, জীবনের প্রথম বিপরিত চোদন সুরু হল আমার......” রাজু, সোনা, এইবার আমরা চলে যাব অনেক দূর সোনা”...।“সোমা তোমায় যে এমনি ভাবে ফিরে পাব ভাবিনি সোনা”। দুজনেই আবল তাবল অনেক আবেগের কথা বলছি আর চুদছি। কতক্ষন চুদেছিলাম জানিনা, কিন্তু শেষ হবার পর তৃপ্তি হয়েছিল।
   
এরপর একদিন সকালে সেজে গুজে বেরতে হয়েছিল ভিসার ইনটারভিউ এর জন্য। দু চারটে প্রশ্ন করে জানিয়ে দিল বাড়িতে পাঠিয়ে দেবে অর্থাৎ রজতের ফ্ল্যাটে।রজত যে হেতু আমেরিকার সিটিজেন,তাই ভিসা পেতে সুবিধা হয়েছিল। ভিসা পাবার ৭ দিন পর আমরা পালাব বলে ঠিক করলাম। প্লান মাফিক রজত দু দিন আগে চলে গেল, ওর বাবা গিয়ে এয়ারপোর্ট এ ছেড়ে এলেন। বোম্বে গিয়ে সেইদিনই রজত প্লেন এ কলকাতায় ফিরে রাত ১১ টার সময় ফোন করল এক হোটেল থেকে শিয়ালদা ষ্টেশনের কাছে। প্লান মতো রজত ফোন করে সুধু জানাল পরের দিন দুপুর ১১ টা। ফোন রেখে ঘরে আসতে অনির জিজ্ঞাসা
......কার ফোন এত রাতে
......রং নাম্বার...সত্যি অনি রং নম্বরই বটে। পরের দিন রজত ফোন করে বিশদ ভাবে সব বলে দিল কি করতে হবে। সেই অনুযায়ী রাতে অনিকে
......কাল এক বন্ধুর বিয়ে আছে ব্যানডেল এ যাব?
......হ্যাঁ যাবে।
......কিন্তু রাতে ফিরতে না পারলে
......পরেরদিন সকালে আসবে, কাকলি অনুকে সামলে নেবে...যাও এই সংসার থেকে অন্তত একদিনের জন্য মুক্তি...চাপা দীর্ঘস্বাস বেরিয়ে এলো।।“মুক্তি, সত্যি অনি চিরকালের মতো মুক্তি। ঠকালাম তোমায়। ক্ষমা কর”
পরেরদিন সকালে সেজেগুজে, ব্যাগে জরুরি কাগজ পত্র ভরে,ভাল শাড়ি আর গরম কাপড় আগেই চালান করে দিয়েছিলাম,অনুকে কোলে নিয়ে আদর করে একটি কাগজে লিখলাম
অনু,
তুই যখন বড় হবি, নিশ্চয়ই দেখা হবে তোর সাথে, আমি তোকে ঠিক চিনতে পারব। সারা জীবন তোকে ভালবাসব। তোর জন্য লক্ষ্য কোটি চুমু--------মা।
[+] 5 users Like pnigpong's post
Like Reply
#10
(16-06-2020, 03:38 PM)ddey333 Wrote: ( তামু ছিল আমার সাথে )

তামু কে

তামু মানে তামান্না' মিতার মেয়ে
Like Reply
#11
কালেকশন জবরদস্ত
Like Reply
#12
কাগজটা অনুর তোশকের তলায় রেখে দিলাম। সকালে রোদে দেবার সময় ঠিকই চোখে পরবে। ট্যাক্সি নিয়ে বেরিয়ে মাঝপথে রজত উঠল, হোটেলে গিয়ে রজত আর আমার সব ব্যাগ তুলে সোজা এয়ারপোর্ট।হোটেল ছাড়ার আগে একটা বাবাকে চিঠি লিখে হোটেলের বেয়ারা কে ১০০ টাকা বকসিস দিয়ে বলেদিলাম পরের দিন সকালে পৌছে দিতে। দমদম থেকে বম্বে,লন্ডন, নিউইয়র্ক,তারপর দক্ষিণের একটা ছোট শহর। সেই শহরে ২ বছর ছিলাম। সম হবার পর একটা বড় শহরে, আর তার ৬ বছর পর এই শহরে। এইটি ইউনিভারসিটির শহর। খুব নামকরা সব ইউনিভারসিটি। সমস্ত ষাত্রা পথ সুধু কেঁদেছি,৩ মাস ভালভাবে খেতে ঘুমাতে পারিনি।ভয়ে কুঁকড়ে থেকেছি সব সময়,এই বুঝি পুলিস এলো। ২ মাস পর রজত অফিস এর কাজে বোম্বে ষায়,সেখান থেকে কলকাতায় গিয়ে আশা কে ফোন করে এয়ারপোর্ট এ ডেকে আনে। এক গাড়ির ভিতর বসে দুজনে কথা বলে ভয়ে ভয়ে। রজত জানতে পারে অনির কথামতো কেউ এই ঘটনা নিয়ে কিছু করেনি। সুধু শেখর সেন কোর্ট এ গিয়ে রজতকে ত্যাজ্য বলে ঘোষণা করেছেন আর কাগজে ছাপিয়ে দিয়েছেন। সেই পেপার কাটিং আশা রজত কে দেয়। রজত খুব আঘাত পেয়েছিল এই ঘটনায়। আশা কথা দিয়েছিল ও এই কথা কাউকে জানাবে না। সে কথা আশা রেখেছিল কিন্তু তার প্রতিদান আমাদের দিতে হয়েছে।
[+] 6 users Like pnigpong's post
Like Reply
#13
দাদা খুব ভালো লাগছে গল্পটি আবারো পরে, তবে গল্পের লেখকের নাম ও গল্পের আসল নাম ব্যবহার করলে আরো বেশি ভালো লাগতো...
রোমাঞ্চের সন্ধানে রোমাঞ্চ প্রিয় আমি ??
Like Reply
#14
গল্পের নাম শিকড়
Like Reply
#15
(17-06-2020, 05:23 PM)Ah007 Wrote: দাদা খুব ভালো লাগছে গল্পটি আবারো পরে, তবে গল্পের লেখকের নাম ও গল্পের আসল নাম ব্যবহার করলে আরো বেশি ভালো লাগতো...

গল্পের আসল নামেই শিখর আর লেখকের নাম মনে নাই,
Like Reply
#16
গল্পের নাম ছিল 'শিকড়'।
শিকড় - Root.
শিখর - Height / Peak.
শিকড় নামটা আরও meaningful.
[+] 2 users Like buddy12's post
Like Reply
#17
(18-06-2020, 11:52 AM)buddy12 Wrote: গল্পের নাম ছিল  'শিকড়'।
শিকড়  -  Root.
শিখর  -  Height  / Peak.
শিকড় নামটা আরও meaningful.

কোন ফোরাম এ ছিল এইটা
আগে তো দেখিনি
দুর্ধর্ষ লাগছে
তাড়াতাড়ি আপডেট চাই আরো   

clps
[+] 2 users Like ddey333's post
Like Reply
#18
(18-06-2020, 12:50 PM)ddey333 Wrote: কোন ফোরাম এ ছিল এইটা
আগে তো দেখিনি
দুর্ধর্ষ লাগছে
তাড়াতাড়ি আপডেট চাই আরো   

clps

Xossip এ ছিল ।
[+] 1 user Likes buddy12's post
Like Reply
#19
এখানে আসার ৬ বছর পর আশা এসেছিল। ওর ডিভোর্স হয়ে গেছে, একটা ১ বছরের স্কলারশিপ নিয়ে কোন ইউনিভারসিটি তে এসেছে। ৮ দিনের ছুটি পেয়ে খুজে খুজে আমার বাড়ি। দেখে খুব ভাল লাগল। একদিন রজত কি কাজে কোথায় গেছে আমি আর আশা সারা দিন ঘুরে ক্লান্ত হয়ে বাড়ি ফিরেছি। সম ঘুমিয়ে পড়েছে। চান করতে গেছি, হঠাৎ আশা এসে পিছন থেকে জড়িয়ে মাই এর বোঁটা ধরে ঘাড়ে চুমু
......এই ছাড়, কি আরম্ভ করলি......শুনলই না। ওই ভাবেচুমু খেতে খেতে নিচে নেমে গুদে মুখ দিল। অনেকদিন পর মেয়েলি আদর আমার উত্তেজনা সৃষ্টি করল। আমি একটা পা ওর কাধে তুলে দিলাম, একটু পর উঠতে আমি ওকে বাথরুমে ঠেসে ধরে গুদে আংলি করছি আর ও আমার মাই চটকাচ্ছে
......সোমা ঘরে চল......দুজনে বিছানায় শুয়ে৬৯ পোস নিলাম। প্রানপন চুসে ষাচ্ছি দুজনে, আছমকা আশা আমায় ছেড়ে চাদর টেনে নিল। কি ব্যাপার ? দেখি দরজার কাছে হা করে রজত দাড়িয়ে
.........তুমি কি দেখছ যাও, এখান থেকে
......তোমাদের খেলা দেখছি
......আমরা দুই সখি খেলছি, তুমি যাও......আশা আমার কানে কানে “ সোমা একবার দে না, প্লিস একবার। মজা পেলাম
......এসো দুই মাগি কে খাও...।।রজত বাজ পাখির মতন উরে এসে বিছানায় আমায় পেরে বসতে, আমি আশা কে ঠেলে দিলাম। রজত এত তাড়াতাড়ি আসা করে নি । আশা কে বিছানায় শুইয়ে জাপটে ধরে চুমু সুরু করতে আশাও রেসপন্স দিল। দুজনে আবার ওই ৬৯ পোস। আমি দেখছি, আশা বাঁড়া চুষতে চুষতে বিচিতে চিমটি কেটে দিতে রজত বাবারে বলে লাফ দিয়ে উঠল। “ হি হি হি” করে হাসির লহরা ছুটিয়ে আশা রজত কে চিত করে শুইয়ে ওপরে উঠে বাঁড়া ধরে গুদে পুরে ঠাপ সুরু করল। আমি তখন প্রচণ্ড গরম, আশার মাই ধরে টিপছি আর চুমু খাচ্ছি, আশা রজতের বাঁড়ার উপর লাফাচ্ছে। হঠাৎ সব থামিয়ে আশা আমায় দু হাতে জড়িয়ে ধরে চুমু খেয়ে হিস হিস স্বরে “soma I love you। সত্যি বলছি সোমা উ আর মাই লাভ। সোমা আই লাভ উ” বলেই কেঁদে দিল। আমিও আবেগে ওকে জরিয়ে ধরে “ আমি জানি রে আশা, জানি, তুই আমার ভালবাসা”।আমাদের ওই রুপ দেখে রজত ক্ষেপে গিয়ে পাগলের মতো চুদতে লাগল আশাকে । কোনদিন এই রূপে রজত কে দেখিনি। একটু পরেই দুজনে মাল ফেলে জরাজরি করে শুয়ে পরল। বিশ্রাম নিয়ে ৩ জন এক সাথে স্নান করতে ঢুকলাম, অর্ধেক চান করার পর রজত আশাকে কমোডের ওপর বসে কোলে করে চুদছে, আমি চান করে বেরিয়ে এলাম। রাতে খাবার পর ৩ জনেই শুয়ে পরলাম। কিন্তু সেই রাতে রজত আর আমার ভীষণ প্যাসনেট মিলন হোল। আগে কোনদিন হয়নি এই রকম। সেই রাতের পর আমি রজত কে ভালবাসতে সুরু করলাম। এর আগে ছিল প্রগার ভাললাগা, ভালবাসা একজনেরই, সে অনিমেষ।
বর্তমানে যেখানে আছি, যখন প্রথম আসি তখন একেবারে ফাকা ছিল। এখন আর নয়। বেশ ব্যাস্ত লোকালয়। আমরা ঠিকই করেছিলাম, বাঙ্গালিদের এরিয়ে চলব আর গত ২৫ বছর ধরে তাই করে চলেছি। এমনকি আমাদের সন্তান সমরাজ,আমার আর রজতের নাম নিয়ে রেখেছি, তার মনেও গেথে দিয়েছি যে বাঙ্গালিরা খুব সংকীর্ণ মনের, ওদের এরিয়ে চলবে। বাড়ির লোণ শেষ হয়েছে, সম ভাল জায়গায় পড়ছে। সব ঠিক আছে। কিন্তু যে জীবন পাব বলে পালিয়ে এলাম তা তো পেলাম না।সর্বদা ভয় আর লুকিয়ে থাকা, মিথ্যার আবরনে নিজেদের ঢাকার প্রচেষ্টা।আমি চেয়েছিলাম বুলেট এর মতো গতিময় জীবন, ঢেউ এর মাথায় নাচতে, কোথায়? সে তো অধরাই থেকে গেল। এখন বুঝি, পালিয়ে জীবিত থাকা যায় , কিন্তু বাঁচা যায়না। বছরের কয়েকটা দিন বুকের ভিতর মোচড় দেয়। মহালয়া, ভাইফোঁটা, বিজয় দশমী আর অনির সাথে বিয়ের দিন। গত ২৫ বছর অনু আর অনির মুখ ভেসে এসেছে বার বার প্রতিদিন । মহালয়ার দিন অনুর জন্ম, এখনও উপোষ করি ওই দিন আর দূর থেকে মঙ্গল কামনা করি আমার প্রথম সন্তানের। ভাইফোঁটার দিন আমার ১২ বছরের ছোট ভাই তপু বা তথাগত কে মনে করে ফোটা দি দূর থেকে। ভীষণ ভালবাসতাম দুজন দুজনকে। বিজয়ার দিন যাই, সিঁদুর খেলি কিন্তু মন চায় বাবা আর মাকে। বিয়ের দিন আসলেই মনে হয় আমি তছ নছ করে দিয়েছি একটি সংসার আর একটি জীবন। আমি একজন প্রতারক। রক্ত ঝরে হৃদয় জুড়ে, কেউ বুঝতে পারে না, এমনকি রজতও না।
সম লেখাপড়ায় বেশ ভাল। গ্রাজুএসন শেষ করে মাস্টার করছে। ওর সাবজেক্ট ইতিহাস। ওর কথায় ইতিহাস তোমায় চেনায় তুমি কে। কেন সভ্যতা একই রকম ভাবে এগোয় না। সভ্যতার পরিবর্তন কেন হয়, এইসব। আমি ভাল বুঝিও না। সম লক্ষ বার জিজ্ঞাসা করেছে আমাদের অতীত নিয়ে। আমরা কোথায় থাকতাম কি করে এখানে এলাম, ভারতবর্ষে আমাদের কে কে আছে, সুধু একই মিথ্যা বলে গেছি, কেউ নেই। বুঝি সম সম্পূর্ণ বিশ্বাস করেনা। কিন্তু কি করব, প্রথম থেকে জানিয়ে দিলে হয়ত অন্যরকম হত, কিন্তু ওই ভয়। যদি সম তার বাবা মাকে অন্য চোখে দেখে, ঘৃণা করে সব সত্যি জানলে। বুঝতে পারি অতীত ভোলা যায়না, জগদ্দল পাহাড়ের মতন চেপে বসে থাকে মনের এক কোনায় আর সুযোগ বুঝে লাফ মারে । সম স্কলারশিপ থেকে সেভিং করছে, ও কলকাতায় যাবে ওর শিকড় (ROOTS) খুঁজবে। ও চাইছে কোন একটা সুত্র, যা থেকে ও এগোতে পারে, কি বলব ওকে?।
কিন্তু ঝড় উঠছে, আমার সব কিছু উড়িয়ে নেবে বলে।
কয়েকদিন আগে ডিনার সাজাচ্ছি , সম টেবিল এ বসে ‘লা লা লা লা ‘ করে একটা সুর ভাঁজছে। চেনা চেনা লাগছে, সম ঠিক করে সুর লাগাতেও পারছে না, কোন সুর এটা? বিদ্যুৎ খেলে গেল মাথায়, আরে এ তো “ ওরে গৃহবাসী, খোল দ্বার খোল”। সম কি করে শুনল?
......সম তুই এই সুর কোথা থেকে শুনলি?
......আমার এক গার্ল ফ্রেন্ড এর থেকে
......বাঙালি নিশ্চয়ই?
...... মা তুমি কি করে বুঝলে? ......অবাক হয়ে সম জিজ্ঞাসা করে
......ওইটি আমার খুব প্রিয় গান...দু কলি গেয়ে শুনিয়ে দিলাম...কিন্তু এইটি তো বসন্তর গান তোর বন্ধু এখন কেন গাইছে?
.........মা, উ আর গ্রেট। হ্যাঁ এই গান, ওর খুব প্রিয় গান
......কিন্তু গার্ল ফ্রেন্ড টি কে......রজত জিজ্ঞাসা করল
.........কলকাতার মেয়ে, দারুন গান গায়, আমাদের ইউনিভারসিটি তে ফিজিক্স নিয়ে পড়ে......... ছ্যাঁত করে উঠল আমার বুক, ফিজিক্স শুনেই
.........সম বাঙ্গালিরা কিন্তু অন্যরকম হয়, বেশি না মেশাই ভাল
.........না মা, এ অন্য রকম মেয়ে। খুব সুন্দর দেখতে তোমার থেকেও
.........বাহ কি ছেলে, মা সুন্দর কিনা আজ কাল সেই দেখা হচ্ছে
......ধ্যাত, কি ষাতা বলছ, অনা খুব ভাল মেয়ে
.........কি নাম বললি.........এক সাথে বলে উঠলাম আমি আর রজত। আমার বুকে দামামা বাজছে
......অনা ঘোষাল......শক্ত করে টেবিল ধরে কোন রকমে জিজ্ঞাসা করলাম
.........সম্পূর্ণ নাম কি? কি spelling
……….. AHONA , AHONA GHOSAL
মুহূর্তে সময় ফিরিয়ে নিয়ে গেল সেই বাড়িতে যেখানে বধু রূপে পদার্পণ। যে বাড়িতে আমি রানির আসনে ছিলাম। সেই ঘর, সেই পুচকি বিছানা, অনু শুয়ে প্রানপন চেষ্টা করছে নিজের পা ফোকলা গালে নেবে বলে। সেই মিষ্টি চেহারা, আমাকে দেখলেই মন ভোলান হাসি হেসে হাত বারিয়ে দেওয়া কোলে উঠবার জন্য। মন ভোলান? পেরেছে কি ওর মা-এর মন ভোলাতে, ‘অসভ্য আমি’ কে ভোলাতে, তাহলে আমি এখানে কেন?
সম্বিৎ ফিরে এলো, সম উঠে এসে আমার হাত ধরে ঝাকাচ্ছে
......মা মা কি হয়েছে তোমার ও মা?......হাসার চেষ্টা করলাম সমের হাত ধরে
.........না কিছু না। অহনা ওর নাম, অনা নয়। অহনা মানে ঊষাকাল,দিনের প্রথম আলোর প্রকাশ, precisely প্রথম আলো।
......বাহ দারুন মানে তো? মা তুমি কত জানো
.........ঠিক আছে, ঠিক আছে খাওয়া শেষ কর তাড়াতাড়ি, অনেক কাজ পড়ে......সম আর রজত খাওয়া শেষ করে চলে গেছে। কিন্তু আমার কোন কাজেই আর মন নেই। কি রকম দেখতে হয়েছে,অনির মতন না আমার মতন, কি ভাল খায়, গান কে শেখাল, কাকলি? যদি চিনতে পেরে জিজ্ঞাসা করে কেন আমাকে ফেলে পালিয়ে এলে , কি উত্তর দেব? কিন্তু ভীষণ দেখতে ইচ্ছা করছে একবা্র* সুধু একবার। কোন ক্রমে কাজ শেষ করে বসার ঘরে এলে রজত গ্লাস বাড়িয়ে দিল। রজত আজ অনেক টা খেয়েছে
......রজত ঝড়ের পদধ্বনি কি তুমি শুনতে পারছ? এই ঝড় কিন্তু সব উড়িয়ে নিয়ে যাবে। সব সম্পর্ক তছ নছ করে দেবে। কি করব আমরা রজত?......শুনতে পেলাম নিজের স্বর
“ ত্যাজিলাম যে শিশুরে ক্ষুদ্র অসহায়
সে কখন বলবীর্য লভি কথা হতে
ফিরে আসে একদিন অন্ধকার পথে
আপনার জননীর কোলের সন্তানে
আপন নির্মম হস্তে অস্ত্র আসি হানে
একি অভিশাপ”
[+] 8 users Like pnigpong's post
Like Reply
#20
নিঃস্বাস বন্ধ হয়ে আসছে পড়তে পড়তে
সত্যি বলছি , বিশ্বাস করুন আপনারা !!
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)