Thread Rating:
  • 40 Vote(s) - 3.1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica আমার স্ত্রী শিখা (বৌ থেকে বেশ্যা)
#1
আমার স্ত্রী শিখা

[Image: 505d9b3a5491611ec62d7aa22421ec4b.jpg]

ভূমিকা-

অভিনন্দন ও নমস্কার বন্ধুগণ। আমি রিম্পি  .....আবার হাজির আপনাদের সামনে সম্পূর্ণ নতুন একটা গল্প নিয়ে। প্রত্যেকবার আমি আপনাদের নতুন স্বাদের কাহিনী উপহার দেয়ার চেষ্টা করি। আমার আগের দুটি থ্রেড 'আমি সুজাতা বলছি' https://xossipy.com/showthread.php?tid=18290 এবং "কুন্তল থেকে কামিনী' https://xossipy.com/showthread.php?tid=26390 দুটোই ভিন্ন স্বাদের ও আঙ্গিকের। কিন্তু এবারে যে কাহিনীটি লিখতে চলেছি সেটা বলাবাহুল্য একটু অন্যরকম। কাহিনীতে নায়ক-নায়িকার যে মানসিকতার পরিচয় দেয়া হয়েছে সেটা বলতে গেলে একটু অদ্ভুত রকমই। স্বাভাবিক মুডে বা রুচিতে ভাবতে গেলে তাদের এই ধরণের আচরণ সমাজের চোখে দোষী। কিন্তু যৌন ফ্যান্টাসির দিক দিয়ে ভাবতে গেলে খুবই স্বাভাবিক ও মসলাদার। এটি একটি কাকোল্ড গল্প।শুধু Cuckold বললে ভুল হবে। এটাকে আরো কয়েকটা ক্যাটাগরিতে ফেলা যায়। যেমন- BDSM, Gangbang, Forced Sex, Lower Class Fantasy  ইত্যাদি। হ্যাঁ  ....যাদের এই ধরণের গল্প পছন্দ নয় বা এলার্জি আছে তারা এই থ্রেড থেকে স্বচ্ছন্দে দূরে থাকতে পারেন। কিন্তু আপডেট পড়ার দয়া করে কোন বিরূপ মন্তব্য করে লেখিকার উৎসাহকে কে অবদমিত করে দেবেন না। সেক্ষেত্রে লেখা মাঝপথে বন্ধ হয়ে গেলে যাঁরা এই ধরণের কাহিনী ভীষণ পছন্দ করেন তারা বঞ্চনার শিকার হবেন।

যৌনজীবনে ফ্যান্টাসি থাকলে যৌনজীবনে একঘেয়েমি আসেনা এবং যৌনজীবন তথা সংসারে শান্তি আসে। কিন্তু সেই ফ্যান্টাসি হতে হবে স্বামী-স্ত্রী উভয়ের সম্মতিতে। একে ওপরের মতৈক্যের ভিত্তিতে নিজেদের যৌনজীবনে মসলা নিয়ে আসলে সেখানে সমাজের তো ক্ষতি হয় না। তাই এতে কোন সমস্যা নেই বলেই আমি মনে করি।
আর একটা কথা। আমার গল্প পরে যদি কারোর ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন। রেপুও দিতে পারেন। উপযুক্ত কমেন্ট/রেপু পেলে লেখক/লেখিকাদের নতুন আপডেট লিখতে উৎসাহ হয়। আর এক একটা আপডেট লিখতে কত সময় ব্যয় আর পরিশ্রম করতে হয় সেটা ফোরামের সমস্ত লেখকগন বিলক্ষণ জানেন। সঙ্গে থাকবেন।

আপডেট- ০১

"রামলাল !"

আমার বজ্রকণ্ঠে ডাক শুনে কয়েক সেকেন্ডের মধ্যে হেড কনস্টেবল রামলাল আমার রুমে পরি কি মরি করে প্রবেশ করল।
"জি স্যার  ...বলুন"
"এই কয়টা মার্ডার, কিডন্যাপ ফাইল তোমাকে দিয়েছি আজ দু'মাস হয়ে গেল। এখনো এর উপর কোন রিপোর্ট দিতে পারো নি। সো নেগলিজেন্সি !"
"স্যার  ...আপ্রাণ চেষ্টা করেছি  ...কিন্তু কোন ক্লু পাইনি। "
"তোমরা এখানকার পুরোনো লোক। সব কিছু তো তোমাদেরই নখদর্পনে হওয়া উচিত তাই না? আমি নয় তো সবে এক মাস এই থানায় জয়েন করেছি। এলাকা, লোকজন, অপরাধ, জুয়ার ঠেকের খবর আমার থেকে তোমরাই বেশি রাখ।"
"এটা ঠিক স্যার। কিন্তু ইকবাল শেখের বিরুদ্ধে কেউ মুখ খুলতে চায় না প্রাণের ভয়ে। সেই জন্য কোন সাক্ষ্যপ্রমান জোগাড় করতে হিমশিম খেয়ে যেতে হয়।"
"ওঃ ! এই ইকবালের কথা এই থানাতে আসা ইস্তক শুনে আসছি। ব্যাটাকে একবার হাতের মুঠোয় পেলে না দেখিয়ে দিতাম কত ধানে কত চাল !"
"আস্তে স্যার ! কেউ শুনে ফেলবে। এই থানাতেই ওর অনেক পোষ্য আছে। এর আগে অনেক বড় অফিসার এসেছেন। কিন্তু ইকবাল সাহেবের সঙ্গে কেউ টক্কর দিতে পারেন নি। এর কারণ ওঁর লোকবল। এ ছাড়া পার্টির নেতারাও ওর কাছ থেকে টাকা পান।"
"দেখো রামলাল। তুমি তো আমাকে এই কিছুদিনে অন্ততঃ বুঝতে পেরেছ। আমি টাকার কাছে কোনদিন মাথা নত করিনা। অন্যায়ের সঙ্গে কোনদিন আপোষ করিনি। আর করবোও না। আমি মোটামুটি মনস্থ করে ফেলেছি। ইকবালকে জব্দ করাটাই আমার এখন মূল লক্ষ্য। আচ্ছা তুমি যাও। আমি দেখছি ফাইলগুলোতে চোখ বুলিয়ে।"
রামলাল বেরিয়ে যেতে ফাইলগুলো খুলে একে একে দেখতে লাগলাম।
ইকবাল এই মফঃস্বল টাউনের এক বড় ডন। যাবতীয় কুকর্ম বুক ফুলিয়ে করে বেড়ায়। চোরাচালান, হেরোইন পাচার, রেড লাইট এলাকা (বেশ্যা পাড়া) পরিচালনা ইত্যাদি। কিন্তু আমি সবচেয়ে বেশি যে কেসগুলোর পেছনে লেগে আছি সেগুলো হল ইকবাল ও তার সাঙ্গপাঙ্গদের দ্বারা বেশ কয়েকটি নৃশংস ;., ও গুম-খুন। যেগুলোর বিরুদ্ধে ইচ্ছা করলে অনেক প্রতক্ষ্যদর্শী, সাক্ষ্যপ্রমান জোগাড় করাটা কোন ব্যাপারই নয়। কিন্তু মুশকিল হচ্ছে প্রবল পরাক্রমশালী ইকবালের বিরুদ্ধে সাক্ষ্য দেয়ার মত বুকের পাটা কারোরই নেই।
এতক্ষনে আপনারা নিশ্চয় আন্দাজ করতে পারছেন আমি পুলিশ ডিপার্টমেন্টের সঙ্গে সংযুক্ত। হ্যাঁ। ঠিকই আন্দাজ করেছেন। আমি প্রমোশন পেয়ে এই মফঃস্বল টাউনের অফিসার ইন চার্জ অর্থাৎ থানার ও.সি. হিসেবে যোগদান করেছি। আমার নাম রজত সেন। বয়স – ৩২ . আমি সবই সহ্য করতে পারি। কিন্তু অন্যায় ও দুর্বলের ওপর অন্যায়-অত্যাচার মানতে পারি না। আর কালো টাকা উপার্জনের শখও নেই। কাজেই ডন ইকবালের ব্যাপারে যখন প্রথম জানতে পারি তখনই তাকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেবার মনস্থ করে নিই। কিন্তু মুশকিল হচ্ছে ইকবালের লোক সর্বত্র ছড়ানো। রামলালের কোথায় এই থানাতেও অনেকে নাকি ইকবালের কাছ থেকে মাসোহারা পায়। সেক্ষেত্রে তো ইকবালের টিকি পাওয়া খুবই সমস্যার ব্যাপার। আর তাকে কাস্টডিতে আনলেও উপযুক্ত সাক্ষ্যপ্রমাণের অভাবে বাধ্য হয়ে ছেড়ে দিতে হবে।
এইসব সাত-পাঁচ ভাবতে ভাবতেই শিখার ফোন আসে। দুপুরে এই সময়টা শিখা রোজ একবার করে ফোন করে। শিখা আমার স্ত্রী। আমার প্রিয়তমা। ফোন ধরতেই শিখার গলা, "ডার্লিং কখন বাড়ি আসবে? কালকের মত আজও দেরি করবে না তো? আমি কিন্তু ভীষণ বোর ফিল করছি।"
"আরে জানেমন, আমি কি ইচ্ছা করে দেরি করি? বুঝতেই পারছ তো থানায় কত রকম চাপ। ইচ্ছে হলেও তাড়াতাড়ি বাড়ি ফেরা যায়না। নাহলে, তোমার মত কিউট ওয়াইফ কে ছেড়ে কে থাকতে চায়?"
"অ্যাই ! তোষামোদ করবে না বলে দিচ্ছি ! তুমি মিথ্যা কথা বলে শুধু আপাতে পারো বুঝেছো? আমি তোমায় বিশ্বাস করিনা।"
"সোনা এই ভাবে বলছ কেন? তোমার কি মনে হয় আমি তোমায় মিথ্যা বলি ? পৃথিবীতে যদি কাউকে সবচেয়ে ভালোবাসি সে হলে তুমি। বুঝলে?"
"ওকে  ...মানলাম। বাট  ...কখন আসছো বলো ? তোমার জন্য স্পেশাল আইটেম বানিয়েছি একটা।"
এইটা শিখার একটা অন্যতম বৈশিষ্ট্য। এক এক দিন এক একটা স্পেশাল পদ রান্না করে রাখে সে। সম্ভবত গুগল দেখে সে এগুলো আবিষ্কার করে আর আমাকে সারপ্রাইজ দেবার চেষ্টা করে।
"ওকে জানেমন, চেষ্টা করব। দেখি, আজকে বিশেষ একটা কাজের চাপও নেই মনে হচ্ছে, সন্ধ্যার মধ্যেই পৌঁছতে পারব।"
"ওকে  ..দেন বাই  ...." বলে ফোনের মধ্যেই দুটো চুমু খেয়ে শিখা ফোনটা কেটে দেয়।
সেদিন সত্যিই কেসের খুব একটা চাপ ছিলনা। তাই এস.পি. সাহেবকে ফোন করে পারমিশন নিয়ে এবং জুনিয়রকে কাজ বুঝিয়ে দিয়ে বাড়ির পথে রওনা দিলাম।
থানা থেকে বাড়ি ৩০ মিনিটের পথ। অফিসের গাড়িই আমাকে বাড়ি থেকে ড্রপ, পিক আপ করে। ফ্যামিলির জন্য ডিপার্টমেন্টের কোয়াটার পেয়েছিলাম। কিন্তু শিখার পুলিশ কোয়াটার অপছন্দ। সে চায় সাধারণ মানুষের সঙ্গে মিশে থাকতে। অর্থাৎ একঘেয়েমিতা ওর বিশেষ পছন্দ নয়। তাই ওর ইচ্ছেমত খুব সুন্দর দেখে একটা বাড়ি ভাড়া করেছি। দুটো রুমের সম্পূর্ণ মারবেলাইজেড ফ্লোর। একদম বাংলো টাইপের সেপারেট বাড়ি। ভাড়াও সেইরকম হাই। বাট  ...সেটা কোন ব্যাপার নয়। আমার প্রিয়তমা স্ত্রী শিখার সুখ, আনন্দের জন্য আমি সবকিছু করতে রাজি আছি। আমার নিজস্ব পার্সোনাল গাড়িও আছে। কিন্তু থানা থেকে যেহেতু গাড়ি প্রোভাইড করা হয় তাই নিজস্ব গাড়ি খুব একটা ব্যবহার করিনা। অবশ্য শিখাকে নিয়ে ঘুরতে বেরোলে আলাদা কথা। তখন পার্সোনাল গাড়িতে নিজে ড্রাইভ করে আমার লাভিং ওয়াইফকে নিয়ে বেড়াতে বেরোই
গাড়ি আমাকে বাসায় পৌঁছে দিয়ে বিদায় নিল।
মেন্ গেট খুলে বন্ধ করে এগোতেই শিখা বাড়ির দরজা খুলল। কিন্তু ঘরে হাই পাওয়ারের আলো জ্বলছে না। এর মানে আমি জানি। আমাকে ইমপ্রেস করবার জন্য শিখা নিশ্চয় এমন কোন উত্তেজক পোশাক পড়েছে যে ঘরে আলো জ্বললে রাস্তার অন্য কোন তৃতীয় ব্যক্তির দৃষ্টিগোচর হবে। আলো-আঁধারিতে শিখাকে চোখে পড়ল। সে দরজাতেই দাঁড়িয়ে আছে। আমি ঘরে ঢুকতেই সে দরজাটা আগে বন্ধ করে আমাকে জড়িয়ে ধরল।
আমি তবু জিজ্ঞাসা করি, "ঘরে আলো জ্বালাওনি কেন?"
"হুমম  ....এইবার জ্বালাও !" শিখা মোহজড়ানো কণ্ঠে জবাব দেয়।
আলো জ্বালতেই এক বিস্ময় অপেক্ষা করেছিল আমার জন্য।
আমার স্ত্রী শিখার বর্ণনা তো আপনাদের দেওয়া হয়নি। ওর বয়স ২২. হ্যাঁ  ....আমাদের বয়সের পার্থক্য ১০ বছর। কিন্তু তাতে কিছু এসে যায়না। আমাদের দুজনের ভালোবাসা রোমিও-জুলিয়েটের লাভ স্টোরির সঙ্গে তুলনা করা যায়। আসলে, এডমিনিস্ট্রেটিভ জব এর ভীষণ চাপে প্রথম পাঁচ-ছয় বছর তো বিয়ের চিন্তার ফুরসতই পাওয়া যায়নি। তারপর এইতো মাত্র ২ বছর আগে দুজনের রেজিস্টার্ড ম্যারেজ হল। বিয়ের সময় ও ফিলোজফিতে গ্রাজুয়েশন করছিল। আসলে কাকা-কাকী চাপ না দিলে হয়ত বিয়েই করতাম না সারাজীবন। ছোট বয়সেই বাবা-মা কে হারিয়েছিলাম। তারপর থেকে নিঃসন্তান কাকা-কাকীর কাছেই সন্তান স্নেহে মানুষ। ডিউটির চাপে ওনারা লক্ষ্য করেছিলেন দিনে দিনে আমি রোগা হয়ে যাচ্ছি। বাড়ি থেকে দূরে চাকরি। খাওয়া-দাওয়ার ঠিক নাই। তাই একবার ছুটিতে বাড়ি যেতেই ওনারা চেপে ধরলেন। বিয়েটা আমাকে করতেই হবে। ছোট থেকে আমি কোন ব্যাপারে ওনাদের অবাধ্য হইনি। এবারেও হলাম না। তবে, পাত্রী দেখার ব্যাপারটা ওনাদের হাতেই ছেড়ে দিলাম। সঙ্গে সঙ্গেই ওনারা শিখার কথা বললেন। সেকি? তার মানে পাত্রী ওনারা আগে থেকেই দেখে রেখেছিলেন? জিজ্ঞাসা করতে জানালেন ব্যাপারটা তাই। কাকার এক বাল্যবন্ধু আছে। তিনিও কাকার লেভেলে ব্যবসা করেন। শিখা ওনারই একমাত্র কন্যা। কাকার বন্ধুর বিষয়-আশয় প্রচুর। প্রবল বিত্তশালী মানুষ। শিখা সেই বাড়িরই আদরের দুলালী।
বড়লোক বাবার একমাত্র সন্তান। স্বভাবতই যথেষ্ট আদর যত্নে মানুষ শিখা। ছোট থেকেই স্বাধীনচেতা। উগ্র আধুনিকা। তাই বলে যুক্তি জ্ঞানহীন তার্কিক নয়। সবকিছুই যুক্তি দিয়ে বুঝতে/বোঝাতে চায়। সেক্সের ব্যাপারে আমি অতি উৎসাহী নই। অনেকে ফুলসজ্জার প্রথম দিনই যৌনমিলনে রত হয়। কিন্তু, প্রথমদিন অর্ধেক রাত্রি পর্যন্ত শিখার সঙ্গে নানাধরণের গল্প করেই কাটিয়ে দিয়েছিলাম। দেখেছিলাম খোলাখুলি আলোচনা করতে সে কোন জড়তা বোধ করেনি। প্রথমদিন মনে হয়েছিল অন্তত সত্যিকারের বন্ধু/বান্ধবী একটা পাওয়া গেল। আমি এটাও জানিয়েছিলাম ওর বাবার মত প্রবল বিত্তশালী আমি নই। ও বলেছিল, খুব বড়োলোক স্বামী সে কোনোদিনই চায়নি। অ্যাকচুয়ালি সে যেটা চেয়েছে সেটা হল চরিত্রবান, সৎ একজন ছেলে। ওর বাবারও তাই মত। কারণ, টাকার অভাব তাদের নেই। কিন্তু এ যুগে সৎ, আদর্শবান পাত্র পাওয়া দায়। আমার কাকা ভালোমানুষ। সুতরাং, কাকার প্রোপোজাল যে খারাপ হবেনা সেটা শিখার বাবা ভালোমতনই জানতেন। তাই, কাকা, শিখার পাত্র হিসাবে আমার নাম করা মাত্রই শিখার বাবা বিনা বাক্যব্যায়ে রাজি হয়ে গেছিলেন।
হ্যাঁ  ...তো যেটা বলছিলাম। আলো জ্বালতেই শিখার রূপ দেখে চোখ ছানাবড়া হয়ে গেল। ওর পরনে ভীষণ উত্তেজক স্লিভলেস, ট্রান্সপারেন্ট, পিঙ্ক কালারের একটি নাইটি যার ঝুল হাঁটুর অনেক ওপরে। আপনাদের শিখার দৈহিক গড়নের বর্ণনা দেওয়া হয়নি। একেবারে মডেল ফিগার বলতে যা বোঝায় শিখার তাই। আর হবে নাই বা কেন? জিমে শরীরচর্চা ওর রোজকার রুটিন ছিল। বিভিন্ন জায়গায় মডেলিং করেছে এবং অ্যাওয়ার্ডও পেয়েছে। এছাড়া নাচের প্রোগ্রামেও অংশ নিয়েছে।  হাইট পাঁচ ফুট পাঁচ ইঞ্চি। স্লিম দেহ। গায়ের রং কাটা আপেলের ভেতরের অংশের ন্যায়। প্রথমে শরীরের নিচের অংশ থেকে বর্ণনা দেওয়া যাক ওর পা ছিল থামের মত বিশাল মোটা মোটা এবং রোমহীম, যদিও শিখা ওয়াক্সিং করত না। কারণ, ওর শরীরে অবাঞ্চিত রোম ছিলই না বলতে গেলে তারপর নিতম্ব। পেছন থেকে দেখলে শিখার নিতম্ব যেন ওল্টানো কলসি। সে যখন টাইট স্কার্ট পরে রাস্তায় হেঁটে যেত এমনভাবে সেগুলো ঢেউ খেলত রাস্তার প্রত্যেকটা মানুষ একবার আড়চোখে দেখে নিত। শিখার কোমর একদম সরু। হিন্দিতে যাকে 'পাতলি কোমড়'। আর শিখার স্তনজোড়া। আহা ! শিখার স্তনসৌন্দর্য্য বর্ণনা করে শেষ করা যাবে না। তবু, যতটা সম্ভব বলি। ওই ভাদ্র মাসের পাকা তাল দেখেছেন কখনও? ঠিক সেই পাকা তালের মত সাইজ শিখার এক একটা দুধের। হ্যাঁ  ...অত বড় বড়ই ! অথচ সেগুলো বিন্দুমাত্র ঝুলে যায়নি। শিখার দুধ এত নিটোল, খাড়া যে ওর ব্রেসিয়ার দরকার হত না। শিখার দুধের সাইজ ৩৬-ডি।  হালকা বাদামি রঙের বৃন্ত চাকতি দুটোই অন্ততঃ সাড়ে তিন ইঞ্চি ব্যসের। তাদের মাঝে আঙুরের মত স্তনবৃন্ত। জামা-কাপড়ের ওপর দিয়ে শিখার স্তন দেখলেই যে কারোর জিভ দিয়ে লাল ঝরবে চুষে খাওয়ার জন্য। নগ্ন স্তন দেখলে যে তার কি রিএকশন হবে সেটা আন্দাজ করে নিন।
শিখার মুখ দেবীর ন্যায়। যেন কোন প্রতিমার মুখ কেটে এনে বসিয়ে দেওয়া হয়েছে। ঠোঁট কমলালেবুর মত টসটসে। নাক টিকোলো। হাসলে শিখার গালে টোল পরে। আর চোখ হরিণীর ন্যায়। পটলচেরা। সেইজন্য মডেলিং প্রতিযোগিতায় শিখার বরাদ্দে কোন একটা পুরস্কার থাকতই। বেশ কিছু টিভি সিরিয়াল এবং দুটি মুভিতে অভিনয়ের অফারও পেয়েছিল শিখা। কিন্তু এ ব্যাপারে শিখার বাবার আপত্তি ছিল। মডেলিং পর্যন্ত ঠিক ছিল। কিন্তু টিভি, সিনেমায় ওনার মেয়ে অভিনয় করুক এটা উনি মোটেও চাইতেন না।
শিখার চুল কাঁধ পর্যন্ত এবং ঢেউখেলানো। সে মোহময়ী দৃষ্টিতে আমার চোখের পানে চেয়ে আছে। আপনা থেকেই আমার মুখ থেকে বেরিয়ে এল, "ওয়াও ! অ্যামেজিং ! আই লাভ ইউ।"
"সত্যি?" বলে সে আমার বুকে মাথা রাখে। আমি তার মাথায় হাত বোলাতে বোলাতে কপালে একটা চুমু খেয়ে বলি, "একদম সত্যি জান। দিন দিন তুমি সুন্দরী হয়ে যাচ্ছ।"
"আই লাভ ইউ টু !" শিখা আমার ঠোঁটে একটা চুমু খায়।
"এসো।" বলে তার কোমর জড়িয়ে ধরে সোফার দিকে এগিয়ে যাই জুতো-মোজা খোলার জন্যে।
সোফায় বসে একে একে জুতো-মোজা, বেল্ট, জামা, গেঞ্জি খুলতেই শিখা পুনরায় আমার ঘর্মাক্ত শরীর জড়িয়ে ধরল এবং আমার গালে কিস করতে লাগল। বুঝলাম সে আজ গরম হয়েই আছে। আমিও শিখার সেক্সী রূপ আর ওর আদরে কিছুটা উত্তেজিত হয়ে পড়েছিলাম। আমিও ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। শিখার হাত ইতিমধ্যেই আমার প্যান্টের উপর দিয়ে কিছুটা স্ফীত ধোনের উপর আদর করা শুরু করেছে।
ওর কোমল হাতের স্পর্শে আমার ধোন ক্রমশঃ ফুলতে-ফাঁপতে শুরু করল।
একসময় সে প্যান্টের চেন খুলে ফেলে জাঙ্গিয়ার উপর দিয়ে আমার ধোন চটকাতে লাগল। আমি শিখার কোমল রসালো ঠোঁটে আমার ঠোঁট ডুবিয়ে দিয়েছি এবং একে অপরের জিভ পেঁচিয়ে ফ্রেঞ্চ কিসিং করছি। ওর শ্বাস-প্রশ্বাস ক্রমশঃ গাঢ় হচ্ছে দেখে আমার ধারণা দৃঢ় হল যে ও ধীরে ধীরে উত্তেজিতা হচ্ছে।
কিছুক্ষন ধোন চটকানোর পর সে এবার আমার ধোনটাকে জাঙ্গিয়ার মধ্যে থেকে টেনে বের করে আনল।
পাঠকগণকে মিথ্যা বলব না। আমার ধোন যে খুব একটা বড় তা নয়। ওই যাকে বলে এভারেজ সাইজ। লম্বায় সাড়ে পাঁচ ইঞ্চি। মোটাও সেই অনুপাতে। এতক্ষন চটকানি খেয়ে লিঙ্গছিদ্র দিয়ে দু-ফোঁটা কামরস বেরিয়ে এসে লিঙ্গমুন্ডিটাকে ভিজিয়ে ফেলেছে।
আমার ঠাটানো ধোনটাকে আচ্ছাসে চটকাচ্ছে শিখা এবং আমি তাকে জড়িয়ে ধরে ওর মুখে, গালে, ঘাড়ে পাগলের মত চুম্বন করছি।
কিছুক্ষন চটকানোর পর শিখা এবার ধোন হাতানো বন্ধ করে আমার ধোনের দিকে চেয়ে রইল। আমি জানি এর পর সে কি করবে। শিখা ইজ এ গুড সাকার। সে ধীরে ধীরে তার মুখ ধোনের উপর নামিয়ে আনল এবং লিঙ্গমুন্ডিতে একটা চুমু খেল। আমি সোফায় আয়েশে হেলান দিয়ে শুলাম ও চোখ বুজলাম। একটু পরেই অনুভব করলাম শিখা ওর উষ্ণ মুখে আমার লিঙ্গের অনেকটা পুরে নিয়েছে এবং সুন্দর কায়দায় জিভ বুলিয়ে বুলিয়ে ওতে চোষণ দিচ্ছে। আরামে আমার মুখ দিয়ে অস্ফুটে "আঃ আঃ' করে করে শব্দ বেরোচ্ছিল। শিখার এই ধোন চোষার ব্যাপারে একটা ইতিহাস আছে। বিয়ের পর কিছুদিন পরেও ধোন চোষার ব্যাপারে ওর প্রবল আপত্তি ও ঘেন্না ছিল। এই ব্যাপারটাকে সে অ্যাবনরমাল ভাবতো। আমি কিন্তু ইতিপূর্বে মোবাইলের দৌলতে ধোন চোষাটা যে খুবই আরামদায়ক একটা ব্যাপার সেটা উপলব্ধি করেছিলাম। কিন্তু ওকে সেটা মোটেই বোঝাতে পারছিলাম না। এরপর কিছুদিন ওকে নানারকম ব্লু ফিল্ম দেখিয়ে ধোন চোষাটা যে একটা আনন্দদায়ক ব্যাপার সেটা কিছুটা বোঝাতে পারলাম। এরপর একটু একটু করে শিখা আমার ধোন চোষা শিখল। এখন তো ওকে ধোন চোষার ব্যাপারে বলতেই হয়না। যেদিন সে বেশি উত্তেজিতা থাকে সেদিন সে নিজে থেকেই আমার লিঙ্গ চোষণ শুরু করে। যেমন, আজ শিখাকে আমার ধোন চোষার জন্য বলতেই হলনা।
প্রায় পাঁচ-সাত মিনিট এমন কায়দায় শিখা আমার লিঙ্গ চোষণ করল যে প্রায় মাল পরে যাবার জোগাড় হল। এবার ওকে ঠেলে তুলে দিলাম। তারপর ওর বিশাল পয়োধরযুগল মর্দন শুরু করলাম। শিখার এক একটা দুধ এত বড় যে কারোর সাধ্য নেই একহাতে বাগিয়ে ধরার। তবুও নির্দয়ভাবে টিপে চললাম। এরপর শিখাকে আর বলতে হলোনা। সে নিজেই নাইটির স্ট্র্যাপ দুটো কাঁধ-কোমর গলিয়ে খুলে একেবারে মেঝেতে ফেলে দিল। ওর বিশাল দুধদুটো লাফিয়ে উঠল আমার চোখের সামনে। ওর শরীরে পোশাক বলতে কোমরে একফালি মাত্র প্যান্টি। আমি ওর একটা স্তন টিপতে ও অন্যটা কামড়ে ধরে চুষতে লাগলাম। ওদিকে সে আমার প্যান্টের হুক খুলে প্যান্ট খোলার চেষ্টা করছে। আমি স্মিত হেসে নিজেই উদ্যোগী হলাম প্যান্ট খুলতে। প্যান্ট, জাঙ্গিয়া খুলে ফেলে আমি সম্পূর্ণ নগ্ন হয়ে গেলাম শিখার চোখের সামনে। শিখা এক ঝলক আমার ঠাটানো ধোনটা দেখে আমার বুকে মুখ গুঁজে বিড়বিড় করে বলে, "আর পারছি না গো, কিছু একটা কর।"
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
another blast
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#3
Hope this story would be as good as the other two !

Repped you...hope you finish Kuntal theke Kamini
[+] 2 users Like Mehndi's post
Like Reply
#4
Khub bhalo shuru. Egiye jan. Durdanto kichu nishchoi korben.
[+] 2 users Like nincarcerator's post
Like Reply
#5
Excellent beginning.
[+] 1 user Likes swank.hunk's post
Like Reply
#6
Woe! Ravishing start.keep it.
BEAUTY LIES IN THE EYES OF THE BEHOLDER
[+] 1 user Likes Neelkantha's post
Like Reply
#7
দারুন শুরু করেছো তুমি। শুভ কামনা রইল। চালিয়ে যাও সাথে আছি। ৫ স্টার, লাইক ও রেপু রইল।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#8
Nice start.
Keep going.
খেলা হবে। খেলা হবে।
[+] 1 user Likes Sdas5(sdas)'s post
Like Reply
#9
Nice...... Cuckold hoile valo hobe
Like Reply
#10
The beginning of another glorious saga. Please carry on.
Like Reply
#11
VAlo laglo
Like Reply
#12
ফিরে আসার জন্য ধন্যবাদ।খুব ভাল শুরু হয়েছে গল্প,এগিয়ে চলুক।
Like Reply
#13
নায়িকা হতেই পারে - ''শিখা'' । - শুরুয়াৎটি কিন্তু অ্যাকেবারে - '' অ গ্নি শি খা !'' - সালাম ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#14
(14-06-2020, 12:55 AM)ronylol Wrote: another blast

(14-06-2020, 01:29 AM)Mehndi Wrote: Hope this story would be as good as the other two !

Repped you...hope you finish Kuntal theke Kamini

(14-06-2020, 04:11 PM)nincarcerator Wrote: Khub bhalo shuru. Egiye jan. Durdanto kichu nishchoi korben.

(14-06-2020, 04:49 PM)swank.hunk Wrote: Excellent beginning.

Thanks for response
[+] 1 user Likes rimpikhatun's post
Like Reply
#15
(14-06-2020, 08:32 PM)Neelkantha Wrote: Woe! Ravishing start.keep it.

(14-06-2020, 09:06 PM)Sdas5(sdas) Wrote: Nice start.
Keep going.

(15-06-2020, 01:26 AM)Anamika21 Wrote: Nice...... Cuckold hoile valo hobe

(15-06-2020, 02:21 AM)devdas Wrote: The beginning of another glorious saga. Please carry on.

সঙ্গে থাকার জন্যে ধন্যবাদ
Like Reply
#16
(15-06-2020, 07:33 AM)aamitomarbandhu Wrote: ফিরে আসার জন্য ধন্যবাদ।খুব ভাল শুরু হয়েছে গল্প,এগিয়ে চলুক।

Thank you..
Like Reply
#17
(15-06-2020, 07:14 AM)chndnds Wrote: VAlo laglo

Thanks
Like Reply
#18
(14-06-2020, 09:03 PM)Mr.Wafer Wrote: দারুন শুরু করেছো তুমি। শুভ কামনা রইল। চালিয়ে যাও সাথে আছি। ৫ স্টার, লাইক ও রেপু রইল।

star, like, repu আর সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ  ...
Like Reply
#19
(15-06-2020, 10:41 AM)sairaali111 Wrote: নায়িকা  হতেই পারে - ''শিখা'' ।  - শুরুয়াৎটি কিন্তু অ্যাকেবারে  -  '' অ গ্নি শি খা  !'' -  সালাম ।

শিখা  .....অগ্নিশিখাই হবে  ...ম্যাম  ....সঙ্গে থাকার জন্যে ধন্যবাদ
Like Reply
#20
নতুন গল্প নিয়ে আসার জন্য ধন্যবাদ দিদি।
ইন্টারফেইথ কাকওল্ড বরাবরই পছন্দের!
[+] 2 users Like George.UHL's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)