Thread Rating:
  • 9 Vote(s) - 3.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সেন্টমার্টিন
#1
(বর্তমান সময়)
বাংলাদেশের একমাত্র প্রবাল প্রাচীর ঘেরা দ্বীপ সেন্টামার্টিন।এর আরেক নাম নারিকেল জিঞ্জিরা ও দারুচিনি দ্বীপ।মূল ভূখণ্ড থেকে কিছুটা দূরে অবস্থিত জায়গাটিতে রয়েছে পর্যটকদের ব্যাপক আকর্ষণ।প্রতি বছর হাজার পর্যটকদের পদাচারণায় মুখর থাকে দ্বীপটি।বিভিন্ন ব্যাক্তিগত ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে হয় ট্যুর।দ্বীপটির উত্তর বীচ হচ্ছে এর সবচেয়ে বড় ও জনপ্রিয় অংশ।এর আশেপাশেই বেশিরভাগ জনপ্রিয় হোটেল কিংবা খাবারের দোকান গড়ে উঠেছে।পশ্চিম বীচও জনপ্রিয় অনেক।খানের নীল পানির মনোরম দৃশ্য নাড়া দিবে যে কাউকেই।
(৫ বছর আগে)
পার্সোনাল চেম্বারে ডাক্তার মেহজাবিন হক রিপা বসে রোগীটির রিপোর্ট দেখছেন।দেশের অন্যতম বিখ্যাত গাইনী বিশেষজ্ঞ।তার অপর প্রান্তে বসে আছে রোগী ও তার মা।গোলাপি ফ্রক পড়া মেয়েটি মুচকি হাসি দিয়ে তাকিয়ে আছে তার দিকে,নিজে রোগী হওয়া স্বত্ত্বেও তার মধ্যে কোনো চিন্তা নেই।তবে তার পাশে মার মুখে চিন্তার ছাপ স্পষ্ট।১৩ বছর হয়ে গেল মেয়েটার বয়স,অথচ এখনো পিরিয়ড হচ্ছে না তার।তাই আর দেরি না করে ক্লাসমেট ডাক্তার বান্ধবীর কাছে আসা।রিপোর্টে নামটা দেখছেন রিপা,ঠিক তারই নামের মতো অনেকা,মেহজাবিন চৌধুরী,বয়স ১৩।যদিও মেয়েটির নাম লেখা আছে,তাও তিনি জিজ্ঞেস করলেন-আম্মু,তোমার নাম কি?
মুচকি হাসি উত্তর এলো,রিধি।
-কোন ক্লাসে পড়ছো?
-ক্লাস ৮ এ,আন্টি।
-ওহ তাহলে তো পরীক্ষা চলে এসেছে কাছে,প্রস্তুতি কেমন?
-জি,আন্টি ভালো।
-ভালো করে মন দিয়ে পড়বে,তাহলে ভালো করতে পারবে।ডাক্তার হবা নাকি ইঞ্জিনিয়ার?
-জি আন্টি ডাক্তার হওয়ার ইচ্ছা
-ওহ তাহলে বেশ পড়াশোনা করতে হবে তোমাকে
-আচ্ছা আন্টি
-এক কাজ কর রিধি,তুমি বাইরে গিয়ে বসো,আমি তোমার আম্মুর সাথে একটু কথা বলবো।
যেকোনো মেডিকেল প্রেক্ষাপটে সবচেয়ে ভীতিকর কাজের মধ্যে একটা করতে যাচ্ছেন রিপা।রোগীকে বাইরে পাঠিয়ে তার স্বজনের সাথে কথা বলা।রিধির মা সেলিনা চৌধুরী সেই ভীতিটা আন্দাজ করতে পারলেন।রিধি চুপচাপ রুম থেকে বেরিয়ে গেল।
মেয়ের রুম থেকে বের হওয়ার সাথে সাথে তার থেকে নজর সরিয়ে নিজ বান্ধবী ডাক্তারের দিকে তাকালেন সেলিনা।তাকিয়ে বললেন-কি হয়েছে,রিপা?
-আমি তার সবগুলো রিপোর্ট দেখলাম।এমন কেস আমার লাইফে এমন আর ২টা পেয়েছি গত ১২ বছরে।
-সমস্যাটা কি হয়েছে?
-দেখো সেলিনা,রিধির জন্মগতভাবে ফিমেল রিপ্রোডাক্টিভ সিস্টেমে ইউটেরাস নেই।কিন্তু সারভিক্স,ফেলোপিয়ান টিউব,ওভারি,ভ্যাজাইনা ঠিক আছে।এতে তার দাম্পত্য জীবন বা সেক্স লাইফে কোনো নেতিবাচক প্রভাব ফেলবে না কোনোদিনও।কিন্তু...
-কিন্তু কি?
-ইউটেরাসের অনুপস্থিতির কারণে সে কখনও সন্তান গ্রহণ করতে পারবে না।
সেলিনার মুখটা যেন ফ্যাকাশে হয়ে গেল,পুরো পৃথিবীটা যেন তার কাছে যেন থমকে।বান্ধবীর মুখ থেকে কথা সে এখনো বিশ্বাস করতে পারছে না।গলা দিয়ে কোনোমতে উচ্চারণ করলো-কি?
-হ্যা,তুমি ঠিকই শুনছো।সে কোনোদিনও সন্তান গর্ভে নিতে পারবে না।
-এর কি কোনো চিকিৎসা নেই?(ভাঙ্গা গলায়)
-দুর্ভাগ্যবশত নেই(রিপাও হতাশ গলায় বললো)
এবার সেলিনার দুচোখ থেকে পানি ঝড়তে লাগলো অজস্র ধারায়।রিপা নিজ চেয়ার থেকে উঠে বান্ধবীর পাশের চেয়ারে গিয়ে বসলো।সেলিনার কাধে জড়িয়ে বললো,দেখ সেলিনা তোমার খারাপ লাগাটা স্বাভাবিক।কিন্তু এটাই প্রকৃতির বিধান,এটা তুমি আমি কেউই এড়াতে পারবো না।এর সাথে মিলিয়ে চলতে হবে তাকে সারাজীবন।তুমি ভেঙ্গে পড়লে রিধি কিভাবে এগোবে।আমি দুঃখিত।
সান্ত্বনা দেওয়ার সময় রিপার গলাও যেন কিছুটা দুর্বল হয়ে গেলো।তবে সেটা সামলে উঠে বললো,পানি খাবে?
(এক মাস পরে কোনো একদিন সন্ধ্যায়)
সেলিনা রুমে শুয়ে আছে,রিধি পরীক্ষা শেষে দাদুর বাড়িতে ঘুরতে গেল কিছুদিনের জন্য।মেয়েটাকে এখনো তিনি কথাগুলো বলেননি।বললে মেয়ে কিভাবে সহ্য করবে সেটাও তিনি বুঝতে পারছেন না।এমন সময় ফোনটা ভাইব্রেট করে উঠলো।স্ক্রিনে ভাসলো রিপার নাম্বার।রিসিভ করে বললো,হ্যা রিপা বলো।
-কেমন আছো সেলিনা?
-এইতো আছি ভালোই।তুমি?
-আছি ভালো।আচ্ছা শুনো তোমাকে ওইদিন একটা কথা বলা উচিত ছিল কিন্তু বলার মতো পরিস্থিতি ছিলনা।তাই ভাবলাম যে আজই বলা যাক।
-কি বলবে?
-আসলে তেমন জরুরি কিছু না।তবে ব্যাপারটা ইন্টারেসটিং দেখালো কিন্তু হতে পারে কাকতালীয়ও।
-যেমন?
-আসলে রিধির মতো আরও কিছু কেসের ব্যাপারে এই কিছুদিন রিসার্চ করলাম দেশ ও দেশের বাইরে।সব ক্ষেত্রে একটা কমন জিনিস দেখা যাচ্ছে যে,ভিক্টিমদের মধ্যে যে যৌন ক্ষমতা ও উত্তেজনা সেটা স্বাভাবিকের চেয়ে অনেক বেশি।হতে পারে জেনেটিক,কিন্তু এটার এখনো রিসার্চ প্রমাণ নেই তাই কনফার্মও হওয়া যাচ্ছে না।ভাবলাম যে ব্যাপারটা তোমাকে জানা উচিত।জানিনা কিভাবে নিবে ব্যাপারটা তাও ভাবলাম যে বলে রাখা উচিত আমার।
-ধন্যবাদ,রিপা।আসলে ওকে আমি জানাইনি ওইদিনের গুলো।তার পরীক্ষা কাছে ছিল,ভাবলাম ভেঙ্গে পড়বে শুনলে।কিছুদিন পরে জানাবো।
-আচ্ছা ঠিকাছে,সেলিনা।ভালো থেকো।
এই বলে কলটা শেষ হলো।সেলিনা আবারও ভাবনায় পড়ে গেলো।ব্যাপারটা কি ইতিবাচক নাকি নেতিবাচক হিসেবে নেওয়া যায় সে ব্যাপারে সন্দিহান।যৌন উত্তেজনা যখন একটা মেয়ের দেহে সীমা অতিক্রম করে যায় তখন তার মধ্যে আলাদা এক সত্তা জেগে উঠে,সেলিনা ব্যাপারটার সাথে ভালোই পরিচিত।সে এগুলো এখন ভাবতে চায় না।শীতের সন্ধ্যা।তার বাইরে যেতে হবে।একটা কালচারাল প্রোগ্রাম আছে কিছুক্ষণ পরে,সন্ধ্যা ৭টায়।কম্বলটা গা থেকে সরিয়ে দিলেন,উঠতে হবে।আপাদমস্তক কাপড় ছাড়া সেলিনা।পাশের ড্রেসিং টেবিলে নিজেকে দেখা যাচ্ছে।নিজের কোমর পর্যন্ত আয়নায় ভাসছে।৩৬ সাইজের মাই দুটো কিছুটা লাল হয়ে আছে এখনো,হালকা কামড়ের দাগও বিদ্যমান।নিয়মিত ব্যায়াম করে শরীরটাকে ফিট রেখেছেন।তাই তো ৩৫ বছর বয়সেও কোমরটা ২৬ সাইজের,মেদের ছাপ নেই কোনো।নাভির চারপাশে সাদা দাগ লেগে আছে ফ্যাদার।বালহীন গুদ থেকে ফ্যাদা চুইয়ে পড়ছে এখনো।বেশ ভালো পরিমাণে ফ্যাদার লোড দেওয়া হয়েছে ভিতরে।আঙ্গুল গুদে নিয়ে একটু ফ্যাদা মুখে নিলেন,টেস্টটা খারাপ না বলে মনে প্রশংসা করতে লাগলেন।ঠিক তখনই বাথরুম থেকে বেরোলো সাদমান।প্রিয় শিক্ষিকার যে ফ্যাদার টেস্ট ভালো লেগেছে তাতে সন্দিহান রইলো না।এই কম বয়সী ছেলেদের সবকিছুতেই আলাদা মজা আছে এই ফ্যাদার মতো ভাবতে থাকা সেলিনার ঘোর ভাঙ্গলো তার ছাত্র সাদমানের কাশির আওয়াজে।
-কি ম্যাডাম,আরেকবার হবে নাকি(থ্রি কোয়ার্টার প্যান্ট নামিয়ে বাড়া ঘোরাতে ঘোরাতে বললো ২০ বছর বয়সী সাদমান)
সেলিনা আঙ্গুল দিয়ে কাছে আসতে ইশারা করলেন।সংকেত পাওয়া গেছে।একটা লাফ দিয়ে কাছে এসে সাদমান জিজ্ঞেস করলো,তাহলে প্রোগ্রাম?
-প্রোগ্রামের খেতা পুড়ি।ফাক মি।
আর কোনো সংশয় রইলো না।সামান্য থুথু বাড়ার মুন্ডিতে লাগিয়ে দিলেন সেলিনা।এবং সেটা গুদের গহবরের ভিতর ঢুকে গেলো।সারা এপার্টমেন্টে এখন এই দুইজন অসম বয়সী মানুষের গোঙ্গানি এবং ভেজা গুদ ও বাড়ার সংঘর্ষের ফলে সৃষ্ট শব্দ।
[+] 9 users Like BadDab's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মনে হচ্ছে নারী প্রধান গল্প , আমার খুব ভালো লাগে এই ধরনের গল্প পড়তে । আপনার জন্য শুভ কামনা রইলো ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#3
খুব সুন্দর শুরু।
Like Reply
#4
কি শুরু করলেন ভাই, প্রথম পর্বের ফ্যান হয়ে গেলাম।
Like Reply
#5
darun suru
Like Reply
#6
পরিষ্কার-পরিচ্ছন্ন শুরু এবং অনেক মজাদার হবে মনে হয়
Like Reply
#7
Come on... Update
[+] 1 user Likes shafiqmd's post
Like Reply
#8
গল্প শেষ পর্যন্ত চলতে থাকলে... আমিও continue গল্পের সাথে চলতে থাকব।
Like Reply
#9
(বর্তমান সময়)
কবে প্রথম সেন্টমার্টিন দ্বীপটিকে মানুষ শনাক্ত করেছিল তা জানা যায় না। প্রথম কিছু আরব বণিক এই দ্বীপটির নামকরণ করেছিল জিঞ্জিরা।এরা চট্টগ্রাম থেকে দক্ষিণ-পূর্ব এশিয়ায় যাতায়াতের সময় এই দ্বীপটিতে বিশ্রামের জন্য ব্যবহার করতো। কালক্রমে চট্টগ্রাম এবং তৎসংলগ্ন মানুষ এই দ্বীপটিকে জিঞ্জিরা নামেই চিনতো। ১৮৯০ খ্রিষ্টাব্দের দিকে কিছু বাঙালি এবং রাখাইন সম্প্রদায়ের মানুষ এই দ্বীপে বসতি স্থাপনের জন্য আসে। এরা ছিল মূলত মৎস্যজীবি। যতটুকু জানা যায়, প্রথম অধিবাসী হিসাবে বসতি স্থাপন করেছিল ১৩টি পরিবার। এরা বেছে নিয়েছিল এই দ্বীপের উত্তরাংশ। কালক্রমে এই দ্বীপটি বাঙালি অধ্যুষিত এলাকায় পরিণত হয়।
(বর্তমান সময়ের ৫ বছর আগের সেই সন্ধ্যা)
সেলিনা শিৎকার দিয়ে যাচ্ছে অনবরত-আহ,সালা খানকীর ব্যাটা।এত শক্তি কোথায় ছিল এতদিন,কি খেয়ে এসেছিস আজকে আসার সময়?ওমাগো,এত সুখ তোর কচি বাড়ায়।উফফ পাগল করে দিলি রে সাদমান।

সাদমানের ঠাপানোর সময় গতি যেন আরও বৃদ্ধি পেয়ে গেলো শিক্ষিকার মুখে এই অশ্লীল বাক্য শুনে।সবসময় ম্যামকে শুদ্ধভাষী হিসেবে চিনলেও আজ সে দেখতে পেলো ম্যাডামের এক ভিন্ন রূপ।একটু অবাক করার মতো হলেও উপভোগ্য,বিশেষত সে মানুষটার জন্য সে এই মুহূর্তে চুদে যাচ্ছে রসালো দেহের এই রমণীকে।

পুরো ক্যাম্পাসের ছেলেরা যে সেলিনা ম্যামকে ভেবে দিনরাত খেচে,যার ফেসবুকের ছবিতে একটু দেহের বাক দেখতে পেয়ে গেলে যেন পর্ণের কোনো উপাদান পেয়ে গেছে।সেলিনার ফিটনেসের জন্য তাকে মনে হত যেন সেখানে সেও একজন স্টুডেন্ট।প্রথম দিন থেকে সেলিনার প্রতি আকর্ষিত হয়েছিলো সাদমান,এতদিন ধরে অপেক্ষায় ছিল।বন্ধুরা বলেছিলো সম্ভব না একে বাড়ার নিচে আনানো।তবে সাদমান হার না মেয়ে চেষ্টায় মত্ত ছিলো।কথায় আছে না,ফরচুন ফেভারস দ্য ব্রেভ।সেও কিছুদিন পর সেটার ফল পায়।যার দরুন সেলিনা ম্যামকে আজ সে ঠাপাচ্ছে প্রাণ দিয়ে।অবশ্য সেলিনাকে বাড়ার নিচে আনাটা মোটেও সহজ কাজ ছিল না,তবে তার প্রচেষ্টার চেয়ে সেলিনার নিজ উদ্যোগই হয়তো এখানে বেশি ভূমিকা পালন করেছে।তবে সে এগুলো নিয়ে এখন ভাবতে চায় না।এত কষ্টের পাওয়া ফলকে সে খেলিয়ে চূড়ান্ত পর্যায়ে নিতে মনোযোগী সাদমান।

সেলিনার মাই একটা টিপতে টিপতে বললো,ম্যাম ধন্যবাদ আপনাকে এই সুযোগটার জন্য।উফফফফ ম্যাম।
সেলিনা বলে উঠলো-শালা চুদে গুদ লাল করে দিচ্ছিস তার উপর এখন ভদ্র সাজার চেষ্টা,শালা বানচোত।চুদ ভালোমতো নাহলে বাড়া কেটে ফেলবো হারামি।
সাদমান-শালী,বহুকষ্টে তোকে চুদতে পারতেসি।তোর রসালো শরীরটার পূজা করবো আমি আজ(এই বলে গলায় আলতো করে টিপে ধরলো)
-আহ চুদ রে সোনা।আহ পারছি না।এত সুখ দিচ্ছিস রে আমাকে।তুইই স্টুডেন্ট অফ দ্য ইয়ার(এই বলে সে হেসে উঠলো)
-আজ দেখবি এই সাদমানের ক্যালমা

এ কথাটা বলার পর পরই সেলিনার গুদটা যেন বাড়াটাকে মোচড় দিয়ে ধরলো।সাদমানের চোখে সর্ষে ফুল।চোখ বন্ধ আর ৪-৫ দিয়ে ঠাপ দিয়ে ভিতরেই ফ্যাদা ঢাললো।যদিও প্রথমবারের মতো এত ফেলতে পারেনি।তবে ভায়াগ্রাটা ভালোই কাজে দিলো।

সেলিনার পাশে শুয়ে পড়লো সাদমান।দুজনেই হাপাচ্ছে বেশ।ঘামে ভিজে গেছে দুজনেই।এসিটা চালু করতে গেল সাদমান রিমোট দিয়ে।সেলিনা আবারও গুদের দিকে তাকালো।ফুলে গিয়েছে গোলাপি পাপড়ি দুটো।আর চুয়ে ফ্যাদা বের হচ্ছে আগের মতো।অবশ্য এবার আর আঙ্গুল দিল না।সাদমানকে গুদের দিকে আঙ্গুল তাক করে দেখিয়ে বললো,এই দেখো কি অবস্থা করেছো তুমি আমার।আমার পুরো গুদটা ভরে দিয়েছো তোমার স্পার্মে।

সেলিনার এই কথাটার সময় কন্ঠে কম বয়সী তরুণীর একটা ভাব স্পষ্ট।যদিও তার বয়স ৩৫।তবুও সে প্রেমিকার মতো সাদমানকে যেন দেখালো তার কৃতকর্ম।সাদমান খুশি মুখে দেখতে লাগলো সুন্দরী ও সেক্সি ম্যামের গুদে তার ফ্যাদা।যাক ম্যাম সন্তুষ্ট হলেন এই ভেবে তার মনে নিজ পৌরুষত্ব নিয়ে এক অহংবোধ আসলো।

সেলিনা প্রেয়সীর মতো সাদমানের বুকে মাথা রাখলো।ডান হাত দিয়ে সাদমানের বাড়া হাতাতে হাতাতে বললো,ধন্যবাদ সাদমান।তুমি প্রত্যাশার চেয়ে আরও ভালো করে দেখিয়েছো।গুড বয়।এই বলে সাদমানের ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বন খেতে লাগলো।
এরই মধ্যে সাদমানে হালকা নেতানো বাড়া আবারও উঠে দাড়ালো।সাদমানের মনে হলো রাতটা আরও দীর্ঘ হতে চলেছে।তবে তাদের আটকাবে কে।তাই এ বিষয়ে চিন্তা না করাই শ্রেয়।হাতের পাশে ফোন বেজে উঠলো সাদমানের।গার্লফ্রেন্ড তনিমা কল দিয়ে জালাচ্ছে সারা সন্ধ্যায়,বলা হয়েছে যে টিউশনি আছে তার পরও।যদিও কথাটি ছিল মিথ্যে,আবার সত্যও।টিউশনি তো হচ্ছে তবে স্টুডেন্ট হিসেবে ৩৫ বছর বয়সী তার হট ম্যাম।ফোনকে সাইলেন্ট করে দিল সাদমান।চুম্বন থামিয়ে সেলিনাকে বললো,ম্যাম আপনার পোদ কি ভার্জিন?
[+] 6 users Like BadDab's post
Like Reply
#10
(31-05-2020, 05:36 PM)cuck son Wrote: মনে হচ্ছে নারী প্রধান গল্প , আমার খুব ভালো লাগে এই ধরনের গল্প পড়তে । আপনার জন্য শুভ কামনা রইলো ।

ধন্যবাদ,সাথে থাকবেন আশা করি
Like Reply
#11
(31-05-2020, 07:16 PM)জিনের বাদশা Wrote: কি শুরু করলেন ভাই, প্রথম পর্বের ফ্যান হয়ে গেলাম।

ধন্যবাদ
Like Reply
#12
(01-06-2020, 12:53 AM)Sonabondhu69 Wrote: গল্প শেষ পর্যন্ত চলতে থাকলে... আমিও continue গল্পের সাথে চলতে 
সাথে থাকুন।আশা করি নিরাশ করবো না
Like Reply
#13
খুব ভালো এগিয়ে যান
Like Reply
#14
So good ....boss
Like Reply
#15
Very promising start, hope to have few episodes every week.
Like Reply
#16
Smile
(01-06-2020, 07:42 PM)জিনের বাদশা Wrote: Very promising start, hope to have few episodes every week.
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)